Thread Rating:
  • 14 Vote(s) - 2.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ঘরের ভেতরে
#1
নয়ন যখন জন্মায় তখন ওর ছোট চাচা আসাদ স্কুলে পরে। অনেক আদর করে আসদই নয়নকে ওর নাম দেয়। নয়নের বাবা তাদের গ্রামের একটি ফার্মেসি দোকান চালান। সকাল থেকে রাত তাকে সেখানে থাকতে হয়। নয়নের মা বেশ সুন্দরী, নয়নও দুধের মত ফরসা আর দুরন্ত স্বভাবের। ছেলেটা এমন সবাই দেখলেই ওকে আদর করতে চায়। মায়ের দুধ খাওয়া ছাড়ার পর থেকেই নয়ন ওর চাচা আসাদের সাথে সুতে শুরু করে। নয়নের বাবা আর আসাদ মাত্র দুই ভাই। কালো-লম্বা দানবের মত। আসাদ আর নয়ন এক সাথে সোয় কারণের নয়নের বাবা গ্রামের বাকি দশটা লোকের মত চুপচাপ সেক্স করায় বিশ্বাস করে না। সে নয়নের মাকে বলে – অনেক ভাগ্য করে তোমার মত সুন্দরী বউ পেয়েছি, একটু ফুর্তি না করে আমি থাকতে পারি না।
 
চার বছর বয়স পর্যন্ত নয়ন ওর মার দুধ খেয়েছে কারণ ওর বাবা নয়নের মায়ের জন্য বুকের দুধ বেশি হওয়ার ওষুধ কিনে আনত। যা খেয়ে নয়নের মায়ের অনেক দুধ হতো। নয়নের বাবা কখনো বাচ্চা সেজে নয়নের মায়ের কোলে সুয়ে চুক চুক করে দুধ খেত। কখনো বিকৃত যৌন কামনায় নয়নের মাকে গাভী সাজাত। ন্যাংটা হয়ে গলায় ঘণ্টা বেধে গোয়াল ঘরে অপেক্ষা করতে বলত, নয়নের মা কে অপেক্ষায় রেখে আয়েশ করে নেশা করে নয়নের বাবা। তারপর দুধ দোয়ায় নয়নের মার। গোয়াল ঘরে হামাগরি দিয়ে হাঁটায়। গরুর খুঁটির সাথে বেধে রাখে। এই বিক্রিত যৌনাচার দেখে দেখে আজাদের ভিতরেও বিকৃত যৌন কামনা জন্মায়। কিন্তু আজাদ তার বড়ভাইকে জমের মত ভয় পায়। রাগের মাথায় নয়নের বাবা জানোয়ার হয়ে জায়।
 
নয়নের মা বেশিরভাগ সময়ই নয়নের বাবাকে নিয়ে ব্যস্ত থাকে। খুব ভোর বেলা যখন নয়নের বাবা গোসল করে তখন বাড়ির পেছনের ছোট পুকুরে নয়নের মাও গোসলে নামে। ওখানেই ওভাবেই নয়নের বাবা তাকে চুদে। এসবের ভেতর নয়নের মায়ের সাথে আজাদের সম্পর্ক খুব মধুর হয়ে উঠেনি। নয়নের মা আজাদের সাথে দূরত্ব রেখে চলে। যত সম্ভব কম কথা বলে। আজাদও তার ভাবির চোখে চোখ রেখে কখনো কথা বলে না। ভাবিকে শয়ে কামনা করে, সে নিজে বিয়ে করলে বউয়ের সাথে কি কি করবে তা ভাবে। কিন্তু কখনো ভাবিকে কিছু করার সাহস করে না।
 
নয়ন আজাদের খুব নেওটা, সারাদিন সাথে সাথে থাকে, রাতে জরিয়ে ধরে ঘুমায়, আর চাচার সব কথা শুনে। পাঁচ, ছ বছর বয়স থেকেই নয়নের টিচার আজাদ। মারাত্মক শাসনে বড় হয়েছে আজাদ, খুব মারও খেয়েছে নয়নের বাবার কাছে তাই সেও খুব করা শাসন করে নয়নকে। নয়ন সব কথা এক বাক্যে শুনে আজাদের। পড়ার সময় নয়ন আজাদকে সার বলে। এরই মধ্যে আজাদ কলেজের গণ্ডি পের হয়। ঢাকায় পড়ালেখা করতে আসে নয়নের শরীর তখন কিছুটা লম্বা বয়েছে । আজাদের সাথে নয়নের অনেক গভীর সম্পর্ক ততদিনে, ওদের মধ্যে অনেক সিক্রেট।  আজাদ ঢাকায় এসে হলে থাকে, বছরে একবার বাড়ি জায়।


ঢাকায় হলে থেকে থেকে আজাদের মধ্যে অনেক পরিবর্তন আসে। আজাদ জিমে যায়, সিগারেট খায়। চুলের কাট বদলেছে ইত্যাদি। নয়নের একলা ঘরে দিন কাটে না। নয়ন ও ওর মা বাবার কর্মকাণ্ড লুকিয়ে লুকিয়ে দেখে। আজাদ যখন এগুলো দেখত তখন ওর ইচ্ছা হতো নয়নের মা কে লাগানোর। নয়নের বেলায় ব্যাপারটা ভিন্ন। একদিন নয়ন স্বপ্ন দেখে ও ওর মায়ের জায়গায় আর আজাদ ওর বাবার জায়গায়। নয়নকে আজাদ গাছের সাথে বেধে ন্যাংটো করে পড়া না পারার জন্য মারছে। কেন সে এই রকম ভাবে সেটা বোঝার বয়স হয়নি নয়নের। কিন্তু আজাদের কাছ থেকে শাস্তি পেতে তার ভালোই লাগে। শরীরের ভেতর অনেক ধরণের অনুভূতি হয়। 


ঢাকায় হলে থেকে আজাদ একটা নতুন বিষয়ের ব্যাপারে জেনেছে যেটা সে আগে জানতো না। আজাদ যেই জিমে যেত সেখানে থাকতো হাসান আলি ভাই। হাসান আলি বিশাল বডি বিল্ডার কিন্তু বেশি লম্বা না। কিন্তু বিশাল বদি ওয়ালা সবাই তার কাছ থেকে বডি বিল্ডিং টিপস নিতো। এভাবেই একদিন একান্তে আলাপ হচ্ছিলো তখন হাসান ভাই বল্ল যে বডি বিল্ডিং এ টেস্টস্ট্রন তাই আসল। একটা মাগি থাকলে লাগাও ওইটা ন্যাচারাল টেস্টস্ট্রন বাসটার। আজাদ বল্ল কই পাব ভাই। 2nd বা 3rd ইয়ারে না উঠলে মাগি পাইতে খুব কষ্ট। 1st ইয়ারের সবগুলারে সিনিয়রেরা লাগায়। আমারা কই পাই। আর হলে থাকতে হইলে এই নিয়ম মানতেই হবে। আমি চেষ্টা করলে মাইর খামু। 


হাসান ভাই আজাদকে সাথে করে নিয়ে গেলো তার হলে। আজাদের সাথেই রুমিও একই রুমে থাকে, রুমি ছোটকাল থেকেই নাচ শিখে। নাচ শেখার কারণেই ওর আচরণ মেয়েলী। কিন্তু এখনে আরও কথা আছে। রুমি বটম আর হাসান ভাই টপ। এই বিষয়টা পুরো সামনা সামনি প্রত্যক্ষ করল আজাদ। রুমি আজাদের বান্ধা মাগি। রাতে মদ খায় আর সাথে হাসান ভাই রুমিকে মেয়ে সাজিয়ে নাচায়। পরে চুদে। হসানের কথায় রুমি যে কাউকে চুদে, হাসান ভাই গর্ব করে বলে যে রুমি আমার ঘেঁটু মাগি, ওরে নিয়ে রমনা পার্কেও চুদসি। 


প্রথমদিন ব্যাপারটা কেমন কেমন লাগলে পরে আজাদের বেশ আগ্রহ হল এই বিষয়ে। হাসান ভাইয়ের সাথে পরের দিন দেখা হলে সে এই ধরণের সম্পর্কের সুবিধাগুলো বলেন - এক দুজনই দেখতে ছেলের মতন তাই কেউ সন্দেহ করে না। ঘরের ভেতর স্বামী হাসান ভাই, রুমি ওর গা টিপে দেয়, গোসল করায়ে দেয়, রান্না করে। কুত্তা পজিশনে চুদলে পলা না মাইয়া বুঝার কোন উপায় নায়। রুমির কথাবার্তা মাগিদের মতই, কিন্তু চোদার সময় একদম মাগিদের মত আওয়াজ করে। 


রুমিরে যত চাও চুদ, বারোমাস চুদ। মাসিক হয় না। প্রেগন্যান্ট ও না। লাগলে কুত্তা দিয়া চদাও কিন্তু পরের দিন পায়খানা কইরাই রুমি মাগি - খানকি মাগি সব ভুলে যায়। কিন্তু একটা কথা যতই বড় খানকির পোলা হক সব মানুষের মন আছে। মন রাখতে জানলে মাগি বান্ধা মাগি হয়ে যায়। 


এত জ্ঞান একদিনে নেয়ার জন্য অনেক। কিন্তু বিয়ের আগ পর্যন্ত এমন একটা মাগি হইলে জীবন অনেক সহজ হয়ে যায় সেটা আজাদ বুঝতে পারলো। 
[+] 1 user Likes Anan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Excellent start. Please finish.
Why so serious!!!! :s
Like Reply
#3
আরও কয়েকটা পাঠক পাইলে ভালো লাগতো...
Like Reply
#4
চমৎকার শুরুয়াৎ!
Like Reply
#5
বেশভাল
Like Reply
#6
ফাটাফাটি শুরু
Like Reply
#7
Osthir starting. Waiting for the update.
Like Reply
#8
আজাদ এর কিছুদিন পড় বাড়ি ফিরে যায়, ওদের বাড়িতে ঢুকতে গেলে প্রথমে মাদ্রাসা, সেটা আজাদের বাবা করে রেখে গেছেন। তারপর ছোট একটা কবরস্থান, তারপর একটু বাগান, বিশাল উঠন সেখানে লাগোয়া আজাদের ঘর। তারপর বিশাল পুকুর সেখানে মাদ্রাসার ছেলেরা আসে পানি নিতে। মসজিদের টাঙ্কিতে পানি না থাকলে মুসুল্লিরা এখান থেকে পানি নিয়ে উজু করে। এই পুকুরে অনেক মাছ চাষ হয়। পুকুরের অপরপারে থাকে আজাদের বাবা-মা। সেটার পরে শুরু হয় খেত, গরুর ঘর, আরও একটি ছোট পুকুর। আজাদ এসে ওর ঘরে ঢুকে দেখে নয়ন বিছানায় একটা ছোট্ট হাফপ্যান্ট পরে খালিগায়ে সুয়ে আছে। গরমের দিন সকালে নাস্তা করার পড় নয়ন আজকে স্কুলে যায় নি।

আজাদকে দেখেই নয়ন ছুটে এসে জরিয়ে ধরে। এইবার যেন আজাদ নয়নকে নতুন করে দেখছে, একেবারেই ওর মায়ের মত মুখ, গোলাপি ঠোট, টানা টানা চোখ, মসৃণ গাল। আজাদ শুধু চেয়ে দেখে ওর কেনু পর্যন্ত লম্বা হওয়া নয়নকে। আজাদের বুকে মুখ গুঁজে লম্বা শ্বাস নিচ্ছে নয়ন। নয়নের চোখে জল, মুখে হাসি। নয়ন বলছে "চাচ্চু তোমাকে ভালোবাসি" আজাদ বলে আমিও তোকে ভালোবাসি।

নয়ন এর মধ্যেই আজাদর কোলে লাফ দিয়ে উঠে। আজাদ নয়নের পাছা জড়িয়ে ধরে ব্যাল্যান্স করার জন্য। আজাদের চোখে চোখ রেখে নয়ন ওর গলা জড়িয়ে ধরে। ঘাড়ে, গালে, কপালে, গলায় চুমু দিতে থাকে। ছোট ছেলেটা যেন ছটই রয়ে গেছে। আজাদ দুই হতে ফিল করে নয়নের পাছা ওর দুই হাতের তালুতে কি নরম, কি সফট, কি গোল গোল। পেশি বহুল আজাদের কাছে এই ছোট্ট ছেলেটাকে সারাদিন এভাবে কোলে নেয়াটা কোন বেপারই না। নয়ন থামার নামই নিচ্ছে না, চাঁচুকে পেয়ে সে খুশিতে আত্মহারা।

আজাদ এর আগে এগুলো ভাবেনি, কিন্তু নয়নের বাড়ন্ত কচি, মেয়েলী শরীরটা আজাদকে এমন ভাবে কামে পাগল করেছে যে সে আর নিয়ন্ত্রণ রাখতে পারছে না। আজাদের ধন সক্ত হচ্ছে। এক সেকেন্ডের জন্য আজাদ নয়নের দিকে ভালো ভাবে তাকাল, নয়নের গোলাপি ঠোট, চোখ, ভুরু, নাক সব আজাদকে পাগল করে দিলো। আজাদ সব ভুলে নয়নের ঠোটে ঠোট দিয়ে চুমু দিলো। নয়ন প্রথমে বুঝতে পারলো না কি করবে। কিন্তু একটু পরেই সেও চুমু দিতে থাকল। নয়ন এর বাড়ন্ত শরীরে এখন হরমোন আর হরমোন। কিন্তু ওর গাইয়ে মেয়েলী হরমোনই বেশি। ওর ঘামে তাই মিষ্টি গন্ধ, চাহনিতে মাদকতা, শরীরের মাংস নরম। এগুলো আজাদকে ভাবাচ্ছে, সহরে গিয়ে সে দেখে এসেছে কীভাবে হাসান ভাই রুমিকে নিয়ে শিখে আছেন। আজাদ ভাবছে, কেমন হয় যদি নয়নকে সে… এরই মধ্যে নয়ন তার নিচের ঠোট কামড়ে ধরে দিলো। কামের আগুণ জলে উঠল আজাদের গায়ে। আজাদ নয়নকে বিছানায় ছুড়ে ফেলল।
[+] 1 user Likes Anan's post
Like Reply
#9
আজাদ হাঁপাচ্ছে, নয়ন ওর দিকে তাকিয়ে হাসছে। আজাদ লক্ষ্য করলো নয়নের চাহনি, নয়ন নিজের ঠোট কামড়ে ধরছে, ঠোট বাঁকিয়ে হাসছে। আজাদ পরিস্থিতির নিয়ন্ত্রণ নিতে গম্ভীর গলায় বল্ল। আজকে স্কুলে যাসনি? নয়ন বল্ল না। আজকে উঠতে দেরি হয়ে গেছে। রাতে ঘুম আসেনি। এই বলেই বিছায় উঠে বসে আজাদের কাছে আসে নয়ন। ওর বুকের বুতামে আঙ্গুল দিয়ে খোটাতে থাকে নয়ন। তারপর আসতে করে বলে "যেদিন থেকে চলে গেছ আমার রাথে একা ঘুমাতে কত কষ্ট হয় তুমি জানো? রায়ে আমার ভয় হয়, একলা ঘরে কীভাবে থাকি আমি? কেন আমাকে ছেড়ে চলে গেলে এভাবে?" এই বলে আবার আজাদের বুকে মাথা রেখে জরিয়ে ধরে নয়ন। নয়ন আজাদকে অনেক কিছু বলতে চায়। বলতে চায় যে ওর মা আর বাবা কীভাবে রাতে চুদাচুদি করে সে জানে, যে তার মায়ের নগ্ন শরীর দেখেছে, দেখেছে কীভাবে বাবার প্রতিটি ইচ্ছায় নিজেকে সোপে দেয় মা। কীভাবে বাবা যন্ত্রণা দিয়ে দিয়ে চুদে মাকে। বলতে চায় নয়ন স্বপ্নে দেখে সে তার মায়ের জায়গায় আর তাকে কেউ এভাবেই শাস্তি দিচ্ছে, কেউ এভাবেই নয়নকে ব্যাবহার করে মজা নিচ্ছে।

নয়নের খালি গেয়ে হালকা হালকা ঘাম, তুলতুলে শরীর, মসৃণ পিঠ আর বুকের সামনে নিপল গুলা হালকা চোখা। আজাদ এমন আগে কখনো করেনি, কিন্তু আজকে নয়নের নিপল ধরে মুচড়ে দিলো, নয়ন এমন ভাবে শীৎকার দিলো। প্রায় মেয়েলী কণ্ঠ, কেন নয়ন এমন করছে কেনইবা আজাদ এমন করছে? আজাদ এই এক বছরে আদরের ভাতিজাকে যেন চিন্তে পারছে না। কোন এক অদ্ভুদ মায়ায় জরিয়ে যাচ্ছে আজাদ।
[+] 2 users Like Anan's post
Like Reply
#10
[Image: Screen-Shot-2019-08-20-at-1-10-29-PM.png]
[+] 1 user Likes Anan's post
Like Reply
#11
এবারেও কিন্তু দারুণ আপডেট,চালিয়ে যান
Like Reply
#12
বাহির থেকে এসেই এসব হচ্ছে, আজাদ বল্ল আগে একটু পানি খাওয়া। আর তোর মাকে বল আমি এসেছি। নয়ন তাই করলো, নয়ন যখন হেঁটে যাচ্ছে তখন আজাদ খেয়াল করলো কেমন মেয়েলী হাঁটা ওর। আজাদ মনে মনে সিদ্ধান্ত নিলো নয়নই হবে ওর ঘেঁটু মাগী, আজাদের মুখে হাসি, অনেক নোংরামি করা যাবে নয়নকে নিয়ে আর তা ছাড়া নয়নের বয়স যেহেতু বেশ কম নিজের মত করে তৈরি করে নিবে আজাদ নয়নকে। নয়নের মুখের দিক তাকালেই নয়নের মায়ের রূপ দেখে আজাদ।

নয়ন পানি নিয়ে রুমে এসে দেখে আজাদ বক্সার পড়া, শার্ট প্যান্ট খুলে রেখেছে সে। ঢাকায় গিয়ে জিম করেছে আজাদ চেস্ট, শোল্ডার, বাইসেপ্ট, অ্যাবস সব দেখার মত, নয়নের ভালো লাগে। অনেক ভালো লাগার কথাই নয়ন মুখ ফুটে বলতে পারে না। সেই ভাসা নয়ন এখনো শিখে নাই। নয়ন আজাদের হাঁতে পানির গ্রাস দ্যায় দিয়েই আজাদের লোম ভরতি বুকে, পেটে মুগ্ধতার সাথে হাত বুলায়। আজাদের কাছে নয়নের এই আচরণরের কারণ এখন স্পষ্ট। আজাদ সিদ্ধন্ত নায় নয়নকে দিয়ে সে খেলাবে, শরীরের সব সুখ সে নিবে। কিন্তু এখন আজাদ ক্লান্ত এবং ক্ষুধার্ত। আজাদ বক্সারের উপর একটা গামছা বান্ধে আর বলে "চল পুকুরে গিয়ে গোসল করি"। নয়ন লাফাতে লাফাতে আজাদের সাথে যায়।

পুকুরে যাওয়ার সময় ভাবির সাথে দেখা হয়। গ্রামের পরিবেশে ছেলেদের গোসলে যাওয়ার পথে খালিগায়ে দেখা খুবই স্বাভাবিক বেপার। কিন্তু ভাবি লক্ষ্য করে আজাদের বিশাল পাশুবিক পেশি আর পেটান শরীর। সে মনে মনে ভাবে যে আজাদের যার সাথেই বিয়ে হক সেই মেয়ের খবরই আসে। ভেবে মিটি হাসে, কুন্তু ভাবি কখনো মুখ খুলে আগে কিছুই বলে না। ভাবে দাঁড়িয়ে যায় মুখে ঘোমটা দিয়ে। আজাদ বলে ভাবি ভাইজান আসলে একসাতে খাব রাতে তখন নয়নরে নিয়ে কথা আছে। ও এখানে একদম পড়ালেখা করতেসে না। ভাবি বলে জি আপনি যা বলেন। ভাবির সাথে আজাদের বয়সের তফাত বেশি না, নয়নের বাবা একেবারেই কচি মেয়ে বিয়ে করে আনসিলো।

পুকুর পারে গিয়েই নয়ন ন্যাংটো হয়, আজাদ দেখে নয়নকে, পাছা দুটো ফরসা, গোল আরও শরীরের তুলনায় বেশ বড়। আজাদ গামছার নিচ থেকে বক্সারটা খুলে নিক্তু ওর বিশাল ধনটা একটু দাঁড়িয়ে থাকতে চাচ্ছে, বক্সার খোলার পড় সেটা বেশ নড়েচড়ে উঠল। হাত দিয়ে চেপে ধরে আজাদ পানিতে নেমে গেলো। ৪-৫ হাত দুরে নয়ন একদম উল্টা হয়ে সাঁতার কাটছে, অনেক ছোট থাকতেই আজাদ নয়নকে নিজেই সাঁতার শিখিয়েছে। আজাদ দেখছে স্বচ্ছ পানিতে নয়নের পাছাড় দাবান দুটো কীভাবে পানির উপরে হালকা ফেঁসে আছে। হালকা ফেঁসে বেড়াচ্ছে নয়ন, আজাদ যেন নেসার ঘরে চলে গেলো। নয়ন নিজেই আজাদের সাছে এসেছে, বলছে "চাচ্চু তোমার গায়ে সাবান মেখে দেই? আমিই আজকে তোমাকে গোসল করিয়ে দেই" আজাদ নয়নকে জাপটে ধরে চুমু দিলো। লিপ কিস চলতে থাকল অনেকখন ধরে, নয়নের কি সাধ্য এই দানবের কাছ থেকে নিজেকে ছাড়ানোর? নয়ন সবসময়ই পুরপুরি সাবমিশনে থাকে আজাদের। ছোটকাল থেকেই এভাবে বেড়ে উঠেছে ও...

আজাদ পুকুরের সিরিতে বসা যেটা পানির নিচ পর্যন্ত গেছে এবং আজাদ সেখানে বসাতে তার বুক পর্যন্ত পানি উঠেছে, আজাদের কোলে ওর দিকে ফিরে নয়ন ওর কোলে বসে ওর চুপু খাচ্ছে। মারাত্মক উত্তেজিত নয়ন। আজাদ অনুভব করে নয়ন কমর আগে পিছে নাড়ছে। যেমন সিল্ পাটা বাটা হয় তেমনি নয়ন আজাদের ধন যেটা খাড়া হলে উলট হয়ে ওর পেটের সাথে ঠেকে সেটার উপর ওর পাছা ডলছে। নয়ন আজাদের চুল খামচে ধরছে আর দুই ঠোট চুষে চলেছে। আজাদের এই ছোট্ট ছেলের কাছে পাগল হওয়ার দশা। আজার দুই হাত দিয়ে নয়নের পাছা চাপকে ধরে আর দুই দিকে ফাঁক করে টান দ্যায়। তখন নয়নের পুটকির ফুটায় ঠাণ্ডা পানি ঢুকে যায়। নয়নের মুখ ঠেকে শীৎকার বেরিয়ে আসে। এরকম আরও কিছুক্ষণ চলার পড় নয়ন থামে। নয়নের এখন ধন ঠেকে বীর্য বের হওয়ার বয়স হয় নি। আজাদও নিজেকে নিয়ন্ত্রণ করে।

নয়ন আজাদের চোখে চোখ রেকে হালকা লজ্জার হাসি হাসে। আর একটু কোঁত দিয়ে পুটকির পানি বের করে দ্যায়। অনেক এরপর সাবান নিয়ে অনেক খন নয়নের পিঠে ঘসে দ্যায়। আর আজাদও নিজের বাকি শরীর পরিষ্কার করে গোসল শেষ করে। রুমে যেতেই দেখে ওর ভাবি ওর জন্য খাবার ঘরে দিয়ে গেছে। আজাদ একটা লুঙ্গি পরে নেয়, নয়ন বলে চাচ্চু তুমি খাও, আমাকে মা খায়িয়ে দিবে।
[+] 1 user Likes Anan's post
Like Reply
#13
Update chai
Like Reply
#14
আজাদের কিন্তু এক বারো মাল বের হয় নি, সে কখন থেকেই নয়ন ওকে না বুঝেই টিজ করে চলেছে। তাই আজাদ বেশি খেতে পারলো না। বাসে সারারাত জার্নি করে সে দুপুরে খাওয়ার পড় খুমিয়ে পরেছে খালি গায়ে লুঙ্গি পরে। বিশাল দেহ এলিয়ে ঘুমের মধ্যে ও তের পায় নয়ন এসেছে ওর পাশে সুতে। সব সময়ই নয়ন ওর সাথে সোয়। ঘুমের মধ্যে নয়ন ওর গেয়ে পা উঠেয়ে দ্যায়। আজাদও নয়নকে বুকে টেনে নেয়। শুরু হয় ওদের কথোপকথন। আজাদ আধ ঘুম অবস্থায়, নয়নের স্পর্শে বেস আরামেই আছে আজাদ বলছে।

আজাদঃ তুই বেশ দুষ্টু হয়েছিস নয়ন তোকে শাস্তি দিতে হবে।
নয়নঃ দিয় চাচ্চু মেরো, গা টিপিয়ো কিন্তু আমাকে ছেড়ে আর জেও না।
আজাদঃ তুই আমার সাথে যাবি?
নয়নঃ সত্যি আমাকে নেবে তুমি?
আজাদঃ নেব কিন্তু সর্ত আছে, আমার সব কথা শুনবি তুই।
নয়নঃ যা বলবে, যেভাবে বলবে, যখন বলবে, যতবার বলবে আমি শুনবো।
আজাদঃ তাই? আর আমি যা বলবো তা কাউকে বলবি না। আমরা ঢাকায় গিয়ে অনেক মজা করবো সেগুলা কাউকে বলবি না।

আজাদ এখনো যানে না যে কীভাবে নয়নের সাথে সম্পর্কটা শুরু করা যায়। ধন সোজা ওর পুটকিতে ঢুকিয়ে দিলে তো নয়ন চিকার করে বাড়ি মাথায় নিবে। ওর পাছা দেখে আর ধৈর্য ধরতে পারছে না। যতই কল্পনা করছে ওর ধন দাঁড়িয়ে যাচ্ছে। লুঙ্গু কুঁচকিয়ে রেখেছে আজাদ, সুবিধা হল আজাদের ধন আকাশের দিকে সোজা হয় না বিশাল ওর ধানটা ঘুরে ওর পেটের সাথে গিয়ে লাগে। যদিয়ও টেনে সোজা করতে ওর অসুবিধা হয় না। বরং সোজা রাখলে ওর ধন আরও শক্ত হয়ে যায়।

আজাদের কথায় নয়ন উত্তর দিলোঃ যদি তোমার কথা আমি কাউকে না বলি তাহলে আমার কথাও তুমি কাউকে বলবে না।
আজাদঃ তোর কি কথা?
নয়ন বলে "অনেক কথা" এই বলে আজাদের লোমশ বুকে মুখ লুকায়।
আজাদ একটা হাত দিয়ে নয়নের পাছায় হাত বুলায়। আরেক হাত দিয়ে নয়নের পিঠে। নয়ন এবার শ্বাস ভারি হয়ে আসছে। আজাদের ধন ও ঠাটিয়ে যাচ্ছে।
আজাদ বলে "আমি তোর কথা শুনবো কিন্তু আমার একটা অসুবিধা তোর দুর করতে হবে" নয়ন আজাদের দিকে টাকায়। আজাদ নয়নের চোখে চোখ রেখে বলে "আমার ধন ঠাটিয়ে আছে ব্যথা হচ্ছে। মালিশ করে দিবি।"
নয়নের চোখে বিস্ময়। আজাদ এখনো ঘরের মধ্যেই এসব কথা বলছে, নয়ন কাউকে বলে দিবে এই ভয় আজাদের নেই। কাকেই বা বলবে, নয়ন ছোটকাল থেকেই আজাদের সাথে বড় হচ্ছে। অন্যদিকে নয়ন কি বলতে চাচ্ছে আজাদও যানে না। আজাদের আসলে ধারনাই নেই নয়ন কি বিষয়ে কথা বলতে চায়।

আসলে আজাদের কথাটাই নয়ন বুঝতেই পারলো না, নয়ন আজাকে আবার জিজ্ঞাস করলো, "কি তোমার কথায় ব্যথা করছে?" আজাদ আর উত্তর দিলো না, বল্ল "তোর কি বলার আছে বল..."

নয়ন শুরু করলো অভিযোগের সুরে "তুমি জাওয়ার পরে আমি বেশ একটা হয়ে যাই চাচ্চু, আমাকে একা ঘুমাতে অনেক ভয় হতো, তাই আমি পুকুরের ওর পারে মায়ের ঘরের দিকে তাকিয়ে থাকতাম। সারারাত আমার ঘুম আসতো না। তো আমি বাবা আর মাকে মানে ইয়ে করতে দেখেছি।" এই বলে নয়ন থেমে যায়। অনেক কিছুই বাড়ন্ত বয়সীদের শিখাতে হয় না। তারা জন্মগত ভাবেই যেন যানে যে বাড়ন্ত বয়সে তারা এগুলো দেখবে আর ভিতরে ভিতরে কাম তাড়িত হবে। আজাদ এইটুকুই শুনে তার হ্রিদস্পন্দন বেড়ে যায়। মাথায় যেন কারেন্টের স্পার্ক দিচ্ছে। আজাদ নয়নের ছোট্ট হাতটা দিয়ে ওর ধন ধরিয়ে দেয়। নয়ন ছোট্ট হাঁতে মুঠ করে ধরতে যায়, কিন্তু পুরোটা হর হাঁতে আসে না। মুহূর্তেই নয়ন উঠে বসে ওর হাত এখনো ওখানেই "চাচ্চু তোমর নুনু এত বড়?" আজাদ বলে নুনু তোরটা বড় হয়ে গেলে ছেলেদের এটাকে ধন বলে, আর আসলে এটা বাথায় ফুলে উঠেছে টস-টস কতছে", ব্যথার কথা শুনেই নয়ন হাত সরিয়ে ফেলে। নয়ন ভাবে হাত দিলে হয়তো চাচ্চু ব্যথা পাবে।

আজাদ এবার নয়নের চোখে চোখ রেখে লুঙ্গির গিট খুলে, ধনটা বের করে আনে, নয়নের কুনু থেকে হাঁতের কব্জি পর্যন্ত যত বড় আজাদের ধন তত বড়, আর বেশ মোটা। এটা ওদের দুই ভাইয়েরই বৈশিষ্ট্য। আজাদের ভাই, মানে নয়নের বাবারও একই অবস্থা, তাইতো এত অত্যাচারের পরেও নয়ের বাবার সাথে সংসার করছে নয়নের মা। বউকে যদি চুদে সুখ দিতে পারেন তাহলে বউ বাকি সবই মেনে নিবে।

আজাদ স্পষ্ট দেখতে পাচ্ছে নয়নের চোখে এক বিশাল উৎসাহ, নিজের ঠোট কামড়ে ধরেছে নয়ন। নয়নেরও নুনু আছে কিন্তু তাই বলে এত বড়? আজাদ বল্ল "এটা ভালো করে ধরে উপর নিচ করে নাড়াতে থাক। আয় আগে আমার দুই রানের বশ আগে" নয়ন আজাদের ধন থেকে চোখ সরাতেই পারছে না। আজাদ মত পাল্টে নয়নকে নিজের সাথে জাপটে ধরলো নিজের বুকের উপরে নয়নকে এমন ভাবে সোয়াল যেন ওর ধন নয়নের বুক পেট সব কিছুর সাথে ঘোষছে। আজাদের প্রিকাম বা মদন রস বের হচ্ছে ইতোমধ্যে নয়নের পেটে বুকে লেপটে যাচ্ছে।

নয়ন আজাদের শরীর বেয়ে উপড়ে উঠে গেলো, আর মুখে মুখে ডুবালো। দীর্ঘক্ষণ চুমুর পড় আজাদ আবার শান্ত হল। এবার নয়ন আজাদকে বল্ল "আগে আমার কথা সুন, কি করলে তোমার ভালো লাগবে বল, তোমাকে আরাম দেয়ার জন্য আমি যেকোনো কিছুই করবো।" আজাদ বল্ল আগে তোর প্যান্ট খোল নয়ন তাইই করলো ছোট্ট হাফপ্যান্ট খুলে পাশে রাখল, তারপর আজাদ নয়নকে যেন কোলবালিশের মত জরিয়ে ধরল, নয়নের একটা পা আজাদের গাইয়ের উপর দিয়ে এমন ভাবে গেছে যে নয়নের কুচকির চিপায়, আর ডান দিকের রানে আজাদের ধনের ঘষা খাচ্ছে।

আজাদের বুকের উপর নয়ন মাথা রেখেছে, আর আজাদ এক হাত দিয়ে নয়নের নগ্ন গোল পাছা খামচে ধরেছে। আজাদ আসতে আসতে তার কমর নাড়াচ্ছে। জোরে জোরে শ্বাস নিচ্ছে। নয়ন ওর হাঁটু একটু একটু উপর নিচ করছে। আজাদ বেশ আরাম পাচ্ছে। এবার নয়ন আজাদের সাথে আবার কথা বলা শুরু করলো। "চাচ্চু আমি এখন অনেক কিছুই জানি, বাবা আর মা তারা নিজেদের অনেক ভালবাসে, মা বাবাকে আনন্দ দেয়ার জন্য, আরাম দেয়ার জন্য অনেক কিছুই করে। আমি একদিন দেখেছি মাকে বাবা বাড়ির পিছের একটি গাছের সাথে হাত বেধে শলার ঝাড়ু দিয়ে পিটাচ্ছে, প্রথমে আমি দেখে ভয় পেয়ে গিয়েছিলাম কিন্তু পরে আবার দেখলাম মা বাবাকে চুমু খাচ্ছে আর আমি পিছন থেকে দেখেছি মায়ের মুখে বাবা তার নুনু ঢুকিয়েছেন, বাবার নুনু যদিও দেখিনি। এরপর মাকে বাবা চুল ধরে টানতে টানতে কুকুরের মত হাপুর দিয়িয়ে ঘরে নিয়ে দরজা লাগিয়ে দ্যায়। দরজার ভেতর থেকেও অনেক আওয়াজ আসছিলো আমি অনেক ভয় পেয়ে যাই, আমি ভেবেছিলাম মা হয়তো অনেক কষ্ট পাচ্ছে। কিন্তু পরের দিন দেখি বাবাকে মা আবার আদর করে পুকুরে গোসল করিয়ে দিচ্ছে, বাবা মায়ের দুদু মুখে নিয়ে চুষছে আর মা তার কমর নাড়িয়ে যাচ্ছে বাবার উপর বসে। আমার পানির উপর দিয়ে দেখে তাই মনে হয়েছে যে মা বাবার উপরে বসে বাবাকে চুমু খাচ্ছে আর তার কমর নাড়াচ্ছে... এমন সময় বাবা বলে মাকে যে - নাড়া আরও জোরে কমর নাড়া।"

আজাদের গতি অনেক বেরছে এখন প্রায় আজাদের ধন নয়নের নুনুর সাথে ঘষা খাচ্ছে, নয়নের গলা কাঁপছে তাও নয়ন এক শ্বাসে এগুলো বলার চেষ্টা করছে। আজাদ নয়নের চুল মুঠো করে টেনে ধরল। নয়নের গলায় কি সুন্দর মেয়েলী শীৎকারের আওয়াজ। আজাদ বুঝতে পারে নয়ন ওর মায়ের কাছ থেকেই এমন ভাবে শীৎকার দেয়া শিখেছে নিশ্চয়ই। কিন্তু আজাদ এখনো ওর নয়নের মায়ের কল্পনাতেই ডুবে আছে। আজাদ হুট করে সোজা হয়ে বসে নয়নকে ওর উপরে নিয়েই বলে নাড়া তুইও নাড়া আরও জোরে নাড়া।

নয়নের নুনুটাও সক্ত হয়ে উলটে গিয়ে ওর পেটের সাথে লেগে আছে, এমন ভাবে বসেছে নয়ন আজাদের উপর যে, নয়নের আন্ডকোশ এর নিচে যেখানে দুই উরুর স্যন্দী, সেখানে দিয়ে নয়ন ঘোষছে আজাদকে। আজাদের মদনরস বেরিয়ে একদম পিচ্ছিল জায়গাটা। একটু পরেই আজাদের ধন থেকে বীর্য ঝরতে লাগলো। আজাদের পেট, নয়নের পেট, নয়নের বুক, নয়নের ফরসা শরীর জুড়ে এগুলো মাখিয়ে গেলো।
Like Reply
#15
,ভালোই হচ্ছে চালিয়ে যান
Like Reply
#16
অসম্ভব ভালো লেখা চালিয়ে যান
Like Reply
#17
আপডেট দেন দাদা
Like Reply
#18
খুব ভালো শুরু। আশা করি বড় একটা গল্প পাবো। নয়নের মাকেও গল্পে যুক্ত করবেন।
Like Reply
#19
Please continue and make it a perfect sissy slave-master story.
Why so serious!!!! :s
Like Reply
#20
এমন ঘন তরল ধন থেকে বের হয় নয়ন কখনো দ্যাখেনি। কিন্তু নয়নের শরীরে ভালো অনুভূতি হল, নয়ন হাত দিয়ে ঘাঁটছে আজাদের বীর্য। আজাদ দেখছে নয়নের ছোট্ট নুনুটা কীভাবে শক্ত হয়ে উলটে গিয়ে পেটের সাথে লেগে আছে। নয়ন হাঁপাচ্ছে, আজাদও হাঁপাচ্ছে। নয়ন জিজ্ঞাস করলো "চাচ্চু এগুলো কি"? আজাদ বলে "এগুলো ছেলেদের দুধ, আমাদের দুধ এখাথেকে বের হয়, নয়নের আন্ডকোশ চাপ দিয়ে ধরল আজাদ, নয়ন ইসস করে উথলো, নয়নের বেথা লাগলে সে নড়ল না। নয়ন আজাদের কাছ থেকে ব্যথা পেটে পছন্দ করছে, ও নিজের মা কে ধেখে ভাবেছে এভাবেই হয়তো ভালবাসার মানুষকে সুখ দিতে হয়। আজাদ নয়নের বিচি চেপে দিয়ে বল্ল "এখানে এগুলো তৈরি হয়, যখন তুই বড় হবি তোর ও তৈরি হবে, যখন এগুলো এখানে তৈরি হয় তখন এগুলো চায় বের হতে, আর বের না হতে পারলে বেথা হয়। এর পড় থেকে যখনই আমার এখানে বেথা হবে, তখন তুই আমার এগুলো বের করিয়ে দিবি, আর কাউকে কিছু বলবি না" নয়ন হ্যাঁ বাচক মাথা নারালো।

এবার আজাদ নয়নকে বল্ল "নাম, গামছা নিয়ে আমাকে মুছে দে আর নিজেও মুছে নে"। এই বলে আজাদ সুয়ে পরল বিছানায়, অনেক দিন পড় মাল ফেলে ওর ভালো লাগছে। আজাদ সুয়ে আছে নয়ন গামছা নিয়ে নিজের গা মুছে একটা প্যান্ট পরে নিলো। নয়ন এবার আজাদের গা মোছার জন্য বিছানায় উঠলে দ্যাখে ওর কালো গায়ে সাদা বীর্য কি বিশাল শরীর আজাদের, তার তুলনায় নয়ন কত ছোট, ওর হাতের পাতাগুলো কত ছোট। আজাদ এই শক্তিশালী মানুষটিকে ভরসা করে।

দুপুরে আজাদ মাল ফেলে ঘুমিয়ে যায়, নয়ন কিছুক্ষণ আজাদকে দেখলো, তারপর আজাকে জরিয়ে ঘুমিয়ে পড়ল। বিকালে উঠে নয়নকে আজার পড়তে বসালো। আজার বল্ল "তুই আমার রানের উপর বস, আমি তোকে অঙ্ক গুলো বুঝিয়ে দিচ্ছি।" তার পড় আজার নয়নকে বেশ পড়া বুঝিয়ে দিলো। আজাদের বন্ধু তারেক ওর সাথে দেখা করতে এসেছে আজার বাড়ি ফিরেছে যানতে পেরে। সারা বিকাল আজাদ আর তারেক ঘোরাঘুরি করে। সন্ধ্যায় আসে বাসায় ফিরে। বাসায় এসে দ্যাখে নয়ন আজাদের রুমে নেই, আজাদের রাগ হয়। একটু একটু করে আজাদ নিজেকে নয়নের মালিক মনে করছে। ওর মনে হচ্ছে ওর মেজাজ ঠিক রাখার দায়িত্ব নয়নের, নয়নের সেবা চায় ও, সবসময় নয়নকে ওর আশেপাশে চাই।

নয়ন একটু পড় রুমে এলো, আজার বলছে "কোই ছিলি?" নয়ন বলল "মা ডেকেছিল খেতে, তোমার জন্য এই পায়েশ পাঠিয়েছে।" আজাদ বলছে "আমি খেয়ে নিব রাখ" "তোকে যে পরতে দিয়েছিলাম হয়েছে?" নয়ন বল্ল "হ্যাঁ সার"। পড়ানোর সময় আজাদ নয়নের সার। কোন চাচ্চু না। আজাদ নয়নের খাতাটা হাতে নিয়ে দ্যাখে। তারপর কেটে রেখে ৩০ তার ভেতর ১৮টা অঙ্কই ভুল। আজাদ বলে "তোর সাস্তি হবে স্টিলের স্কেলটা নিয়ে দাড়া। আমি খেয়ে নেই আগে।" নয়ন সোজা হয়ে দাঁড়িয়ে আছে, দান হাত দিয়ে বাম হাতের তর্জনী চেপে চেপে ধরছে, দান পয়ায়ের পয়াটা দিয়ে বাম পয়ায়ের পাতায় ঘোষছে। আজাদ আস্তে ধীরে খাচ্ছে, নয়নের অস্থির লাগছে, বুক ধুঁক ধুঁক করছে, কিন্তু সে ভয় মোটেই পাচ্ছে না। নয়ন আর চোখে আজাদের টিকে তাকাচ্ছে, নিজের ঠোট নিজেই কামড়াচ্ছে, আজাদের ভুরুক্ষেপ নেই। দুজনই দুজনের মনের অবস্থা বুঝতে পারছে, যদিও এই শারীরিক সম্পর্ক কেবল সুরুর দিকে, কিন্তু ওরা অনেক আগে থেকেই একে অন্যকে চিনে। মনের অবস্থা বুঝতে পাড়ে।

আজাদ বিছানায় বসে নয়নকে বল্ল, রানের উপর সো, পাছা উপর দিকে দিয়ে কীভাবে স্পাঙ্কিং নিতে হয় নয়ন যানে, আজাদ ওকে আগে থেকেই করে, নয়ন একটা সেন্ড-গেঞ্জি পড়া। এবার আজাদ নয়নের পাছাড় কাপুর খুলে নিলো। তারপর শুরু হল স্পাঙ্কিং… আজাদ নয়নকে জিজ্ঞাসা করলো "তুই সারাদিন তোর মার কাছে কি করিস? আমার কাছে থাকবি, সবসময় আমার গেয়ের সাথে লেগে থাকবি, যখন যা লাগে করে দিবি... বলতে হয় কেন?"

"মা আমাকে ডেকেছিল, তার কোমরে অনেক ব্যথা। আমি তেল দিয়ে মালিশ করে দিলাম"... আজাদ যানতে চাইলো "কেন তোর মায়ের আবার কি হল?" নয়ন একটু চুপ ছিল ঠাস করে নয়নের পাছায় চর দিলো আজাদ নয়ন আআআহহহ করে উথলো। এবার নয়ন বল্ল "মা আর বাবা খেলতে গিয়ে বেথা পেয়েছে" আজাদ - "এটা তোর মা বলেছে?" নয়ন "না মা কিছু বলে নি আমি দেখেছি"
[+] 1 user Likes Anan's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)