Thread Rating:
  • 5 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মায়ের যৌন ভ্রমণ - পার্ট ১
#1
বন্ধুরা, আজকে আমি একটা ট্যুরের গল্পো শোনাবো যেখানে আমার সুন্দরী মামণির শরীরটাতেই ভ্রমন করেছে কতো যে পরপুরুষ… ..
বাবা লংগ ট্যুরে. আমার স্কূলও বন্ধ. সামার ভেকেশান. আমি তখন নাইনে পরি. শ্যামালকাকু আর দিলিপকাকু একদিন সন্ধ্যেবেলা এলো. একটু বলে নিএরা আমার বাবর বন্ধু. আমার মামণিকে প্রায় নিওমিত চোদে.. বাড়িতে এবং বাইরে নিয়ে গিয়েওদিলিপকাকু বল্লোম্যাডাম চলুন পুরী ঘুরে আসি.. ” মামণি বেড়াতে যাবার কথা শুনে একপায়ে খাড়া. ঠিক হলো পরের পরের দিন আমরা চারজন আমি, মামণি, দিলিপকাকু আর শ্যামালকাকু যাবো.
সময়মটো হবরাহ পৌছলম. মামণি একটা ডীপ ব্লূ সিংথেটিক শাড়ি টাইট করে পড়েছে, সাথে স্লীভলেস সাদা ব্লাউসভেতরে সাদা ব্রা… . ডবকা শরীরটা যেন ফেটে বেড়চ্ছে.
ট্রেন উঠে দেখি একটা টু টায়ার কূপ আমাদের. বুঝলাম ট্রেন থেকেই শুরু হবে মামণির ঠাপ খাওয়া. যথারীতি ট্রেন ছাড়তেই শ্যামালকাকু ডিনারটা নিয়ে কূপের দরজাটা বন্ধ করে দিলো.
মামণিকে বল্লোনাও ম্যাডাম ল্যাংটো হওমামণি ছেনালি করে বল্লোইসস্ এখানে এই ট্রেনের মদ্ধ্যেই চুদবেন? ”
দিলিপকাকু : “এমনি এমনি বেশি ভাড়া দিয়ে সিংগেল কূপ নিয়েছিরানিং ট্রেনে তোমার এই সুন্দর ডবকা শরীর তাকে চটকাবো বলেই তো… ” বলতে বলতেই দুজনেই জামা পান্ট খুলে শুধু জঙ্গিয়া পরে. আমাকে বল্লোনে নে টুইও খোলরন্নিংগ ট্রেন নিজের মাকে চুদে দেখ.. ব্যাপক মজা পাবি
যাইহোক পাঠক বুঝতেই পারছেন এরপর কি হতে পরে. ডীটেল্সে গেলাম না কারণ ট্যুরের গল্পটাই আজকে আসল. শুধু এটুকু বলি ট্রেন থেকে নামা অবধি মামণির গুদ খালি ছিলো নাহয় শ্যামালকাকু, নয় দিলিপকাকু নয় আমার বাঁড়া মামণির গুদে বাঁড়া ছিলো.
ট্রেন থেকে নেমে একটা লাক্সারী হোটেলে গিয়ে উঠলাম. ফোর বেড রূম, সীসাইড উইথ ব্যাল্কনী. মামণি ঘরে ঢুকে বল্লোআর পারছিনা আগে চান করতে হবে. গুদটা পুরো চটচট করছে. ” আসলে আমরা সবাই মামণির গায়ে ফ্যাদা ফেলে মামণির প্যান্টিটা দিয়েই মুছেছি. আর ওই প্যান্টিটাই মামণি এখনও পরে আছে.
সবাই মোটামুটি উদম ল্যাংটো হয়ে ঘরে ঘুরছি. আর মামণির ল্যাংটো ডবকা শরীরটা চোখের সামনে থাকায় আমাদের তিনজনের বাঁড়াই খাড়া. মাঝে মাঝেই কেউ না কেউ মামণির পাছার ফাঁকে নিজের বাঁড়া ঘসে দিচ্ছে, দুধ টীপছে নয়তো গুদতাকে খাঁচ্চে. যাইহোক চট্পট্ চান সেরে আমরা নীচে খেতে গেলাম. মামণি এখন একটা হালকা হলুদ কুর্তা পড়েছে ওরণা ছাড়া সঙ্গে ব্ল্যাক লেগিন্স. ওই ডাবকা আর টাইট ফিগারে যা লাগছে!!! ডাইনিংগ হলে লোকে খাবার খাবে কি মামণির শরীরটাকেই চোখ দিয়ে খেতে ব্যস্ট হয়ে গেলো!!!
এর মধ্যে খেতে খেতে দেখি মামণির বাঁ হাতটা কেমন যেন মূভ করছে… . টেবিলের তলা দিয়ে দেখি শ্যামালকাকুর কুর্তার চেন খোলাআর ওর হোঁতকা কালো বাঁড়াটা নিয়ে মামণি খেলছে খেতে খেতেই… . অসাধারণদেখেই আমার ধন টাইট.. আমার সুন্দরী মা পাব্লিক প্লেসে পরপুরুষের ধন খিঁচে দিচ্ছে উফফফফ..
আমি আর মামণি খেয়ে রূমে চলে এলাম. শ্যামালকাকু আর দিলিপকাকু খানিক বাদে এলো. রূম ঢুকে বল্লোকাল সাইট সীযিংগ করতে যাবো.. সব এরেংজ করে এলামবলেই মামণিকে বল্লোকি গো সুন্দরী জামাকাপড় পরে শুলে যে!!!”
মামণি; ‘প্লীজ দিলিপপেচ্ছাপ করতে পারছি না এতো ব্যাথা হয়ে গেছে.. প্লীজ এখন না.. রাতে করবেন
দিলিপকাকু বল্লো : ” আরে ঠিক আছে রাতেই করবোকিন্তু শোয়াটা ল্যাংটো হয়ে করলে ক্ষতি কি? দেখা তো যাবে
মামণি হেঁসে বল্লোঅফ.. আপনি না!!!!” বলে উঠে কুর্তাটা খুলে রেখে লেগিন্সটাও খুলে রাখলো. সাদার ওপর ফ্লোরাল প্রিন্টের ব্রা-প্যান্টিটা পরে তখন মামণিকে যা লাগছিলো জাস্ট দেখেই মাল ফেলা যায়.. কিন্তু শ্যামালকাকু বল্লোওকী ওগুলো আবার কেনো? ” বলে নিজেই উঠে গিয়ে মামণির ব্রা আর প্যান্টিটা খুলে উদম ল্যাংটো করে দিলো.
দিলিপকাকু : ” নাও এবার তোমার যেমন ভাবে খুসি শুয়ে পরওআমরা তোমার ল্যাংটো শরীরের রূপসূধা পান করিমামণি হেসে বিছনায় শুয়ে পড়লো. একটু বাদে ঘুমিয়েও পড়লো. মামণির ল্যাংটো শরীরটা দেখতে দেখতে আর সিচুযেশন টা যে আমার সুন্দরী মা দুটো পরপুরুষের সামনে ল্যাংটো হয়ে পরম নিশ্চিন্তে ঘুমোচ্ছে. জাস্ট ভাবা যায় না আমার বাঁড়া তাঁতিয়ে গেলো. যাইহোক ক্লান্ত ছিলাম তাই ঘুমিয়েও পড়েছিলাম. যখন উঠলাম দেখি রাত ৮টা বাজে. মামণির দুপাসে দুজনে শুয়ে আদর করছে আর মামণি ওদের বাঁড়া দুটো কে খিঁচ্ছে. আমায় উঠতে দেখে বল্লোআয় শ্যামালদার এখুনি আউট হবে তোরটা খিঁচে দিআমি বললামএকটু চুসে দাও না!!” বলে জঙ্গিয়াটা খুলে খাটের দিকে গেলাম. মামণি উঠে বসে ঝুঁকে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো আর দুহাতে ওদের টা খিঁচে দিতে লাগলো. একটু বাদেই তিনজনেই প্রায় একসাথে মাল বের করে দিলাম. মামণির দুটো হাত আর মুখ পুরো ফ্যাদায় মাখমখি. যাইহোক ধুয়ে নিয়ে আমরা ডিনার করতে গেলাম. কাল তাড়াতাড়ি বেরোতে হবে.
[Image: image.png]
[+] 2 users Like lovemature's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Friends , anekei hoyto aage ei galpota porecho abar anekei paroni... ami abar kore post korchi prothom theke .... 

ebong eta apatoto part 9 obdhi lekha ache ... so tomader feedback pele valo lagbe ... aar abossoi notun notun idea
Like Reply
#3
রাতে ল্যাংটো হয়ে শুলেও কিছু করা হয়নি. কারন সবাই ক্লান্ত ছিলাম. সকালে উঠে চট্পট্ রেডী হলাম. রূমেই ব্রেকফাস্ট সারা হলো. মামণি আজ পড়েছে একটা কালো আর আগুন রংএর কম্বিনেশন স্লীভলেস কুর্তা আর কালো লেগিন্স. সঙ্গে ব্রাইট পিংক কালারের প্যান্টি আর ব্রা. ঠোঁটে কালচে লাল লিপস্টিক.
নীচে নেমে গাড়ির জন্য ওয়েট করছি. দেখি একটা ব্ল্যাক সূমো. শ্যামালকাকু আর দুটো অচেনা লোক নামছে. আমি বুঝে নিলাম কাল ফিটিংগ হয়েছে. মামণি আজ এদের বাড়ারও ঠাপ খাবে. ঠিক তাই. শ্যামালকাকু পরিচয় করলোম্যাডাম এনাদের সাথে কাল ডাইনিংগ হলে আলাপ. আমরা আজ বেড়চ্ছি শুনে যেতে ইংট্রেস্টেড. তাই নিলাম. এই যে ইনি আনওয়ার ভাই আর ইনি জাফর ভাই. আর গাড়ি চলছে আনওয়ার ভাই এর ছেলে বিট্টু. ওরা সবাই মামণিকে হি বল্লো. মামণি মুচকি হেঁসে ওদের নমস্কার করলো.
তিনজনেই মোটামুটি মামণিকে চোখ দিয়ে রেপ করছিলো. আনওয়ার ভাই এর বয়স প্রায় ৫৫ আর জাফর ভাই প্রায় ওই আরকম. বিট্টু ম্যাক্স ২৮. কিন্তু তিনজনেরই ওয়েল বিল্ট চেহারা. বিট্টুর তো জিম কারা বডী.
আনওয়ার ভাই এগিয়ে এসে গাড়ির দরজাটা খুলে মামণিকে বলল্লোআসুন ম্যাডাম.. ” মামণি এগিয়ে যেতেই আনওয়ার নিজে উঠে জানলার ধারে বসলো আর মামণিকে ওর পাসে বসালো. এবার জাফর উঠে মামণির পাসে বসলো. শ্যামালকাকু সামনে উঠলো. আমি আর দিলিপকাকু গাড়ির ব্যাকসীটে. বিট্টু গাড়ি স্টার্ট দিলো. সিটী লিমিট পেড়তেই বেরলো বিয়ারের বোতল. দিলিপকাকু ওপেন করে সবার হাতে ধরিয়ে দিচ্ছে. এরমধ্যে অলরেডী জাফর আর আনওয়ার মামণির হাতে হাত বোলাচ্ছে. মাঝে মাঝেই কুর্তার ওপর দিয়েই মামণির ফলা বীটী টাইট দুধ গুলোতে হাত বোলাচ্ছে হালকা টীপছে. মমোনীও বুঝে গেছে কি হবে আর মজাও পাচ্ছে… . দুবোতল করে বিয়ার সবার প্রায় শেষ. আনওয়ার আর জাফর এর হাত এখন মামণির কুর্তার তলা দিয়ে ব্রা ঢাকা বুকে পৌছে গেছে. টেপাটা মাঝে মাঝেই এতো জোরে হচ্ছে যে মামণি আহ আহ লাগছে করে উঠছে. মামণির কুর্তা পেটের কাছে. লেগিন্স এর ওপর দিয়েই মামণির কলাগাছের মতো মোটা থাই গুলোতে হাত বোলাচ্ছে ওরা. মাঝে মাঝে লেগিন্স আর প্যান্টি দিয়ে ঢাকা গুদ টাও টীপছে. আমরা পেছন থেকে আর শ্যামালকাকু বিট্টু সামনে থেকে লুকিংগ গ্লাস দিয়ে দেখছে.
মামণি হঠাত্ ডাকলোবিট্টু
বিট্টুহ্যাঁ বৌদি বলো
মামণি : ” কোনো পেট্রল পাম্পে একটু দাড় কারবেগাড়ি তখন ধুধু হাইওয়ে দিয়ে ছুটছে.
সেকি রানী.. তোমার পেট্রল পাম্পে কি দরকার? ” জাফর বল্লো.
না না বৌদির বোধহয় হিসু পেয়েছে? তাই না বৌদিবিট্টু উত্তর দিলো. এতগুলো পরপুরুষের সামনে এটা শুনে মামণি বেশ লজ্জায় পরে গেলো. প্রায় লাল হয়ে গেলো.
বিট্টু বল্লোআরে বৌদি লজ্জার কি আছে? বিয়ার খেলে সবার হিসু পায়. আমরা তো ওপেনে নুণ্টু বের করে করতে পারবো. তুমি তো আর খোলি জায়গায় তোমার হিসুরানী কে বার করতে পারবে না… ” আমরা সবাই হেঁসে উঠলাম মামণি লজ্জায় দুহাত দিয়ে মুখ ঢাকলো. আনওয়ার ঝুঁকে ছেলের কানে কানে কি যে বল্লো. বিট্টু হিহি করে বল্লোজিও দাদ!!! সেক্সী প্ল্যানে তোমার জুড়ি নেই
এই বলে গাড়ি টাকে একটা ডানদিকের রাস্তায় ঢুকিয়ে দিলো. একটা বড় জঙ্গলের মতর সামনে গাড়িটা লাগিয়ে বল্লোচলো সবাই নামো
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#4
সবাই নেমে জ়িপ খুলে নিজের নিজের ঠাটানো বাঁড়া বের করে ফেলেছেবিট্টু নেমে মামণিকে নামিয়ে বল্লো “এখানে নয়” বলে মামণির হাতের তলা দিয়ে হাত ঢুকিয়ে দুধ টিপতে টিপতে ওই জঙ্গলটার পাস দিয়ে এগিয়ে গেলোএকটু গিয়েই দেখি.. ফাঁকা মাঠওই ওপেনে দাড়িয়ে বল্লো “ বৌদি কুর্তাটা তুলে গুটিয়ে ব্রা এর সাথে গুজেঁ দাও আর সবাই বৌদিকে ঘিরে গোল হয়ে দাঁড়াও” মামণি হতভম্বের মতো তাই করলোএবার বিট্টু বল্লো “ বৌদি লেগিন্সটা খুলে আমাকে দাও. ” মামণি লেগিন্সটা খুলতেই শুধু একটা পিংক প্যান্টি পড়া মামণিবিট্টু এগিয়ে গিয়ে প্যান্টিটা খুলে পা দিয়ে বের করে দিলোঅসাধারণ দৃষ্যআমার ডবকা সুন্দরী মামণি একটা খোলা মাঠের মধ্যে ৫টা পরপুরুষের সামনে চকচকে কামানো গুদ নিয়ে দাড়িয়েপ্যান্টিটা খুলে উঠে দাড়িয়ে বিট্টু বল্লোবৌদি জ়িপটা খুলে আমার ল্যাওড়াটা একটু বের করে দাও প্রীজ. ” মামণি কাঁপা হাতে জ়িপ খুলে বিট্টুর প্রায় ” লম্বা কাটা ধনটা বার করে হাত বুলতে লাগলোএবার বিট্টু মামণির পিছন দিকে চলে গিয়ে মামণির তানপুরার মতো পাছা দুটোয় হাত বোলাচ্ছেমাঝে মাঝে দুপায়ের ফাঁক দিয়ে আঙ্গুলটা এনে গুদের টিয়াটায় ঘসছেদু এক বার করতেই মামণি আর পারলো নাচরচর করে পেচ্ছাপ করতে শুরু করে দিলোইশ ভাবা যায়… . আমার সুন্দরী মা খোলা মাঠে পরপুরুষের সামনে দাড়িয়ে পা ফাঁক করে মুতছেকিছুখনের মধ্যেই মামণির মোতা শেষএবার শুরু হলো আমাদের মোতা আর মামণির এক এক করে আমাদের ধন গুলোকে হোসপাইপের মতো ধরে নিজের গুদ ধুয়ে নিল… .
সবার মোতা হলে বিট্টু গিয়ে গাড়ি থেকে একটা বড় কাপড় নিয়ে এলোমামণির তখন তলপেট থেকে পায়ের পাতা অবধি আমাদের পাঁচজনের হিসিতে মাখমাখিবিট্টু কাপড়টা দিয়ে মামণির গুদ থেকে পা অবধি ভালো করে মুছিয়ে দিয়ে বল্লো “ নাও বৌদি এবার তোমার এই ডবকা বডী টা ঢেকে ফেলো
জাফর আপত্তি করে বল্লো “ কেনো বেটা রানী নাঙ্গা হি গাড়িতে বসুক না.. যেতে যেতে চটকানো যাবে.. এতো খাসা মাইগাঁড়… ”
বিট্টু বল্লো “না হাইওয়ে তে প্রবেল্ম হবে… এখন পরে নিক.. এরপর তো বাংলোয় পৌছে বৌদি নাঙ্গা হি থাকবে
বুঝলাম যে আজকে মামণিকে ওরা আর জামাকাপড় পড়তে দেবে না.
কথা বলতে বলতে এসে আমরা গাড়িতে বসলামগাড়ি স্টার্ট হতেই আবার খোলা হলো বিয়ারের বোতলএবার আনওয়ার আর জাফর দুজনে পালা করে মামণিকে বিয়ার খাওয়াতে লাগলোআর যথারীতি মাই টেপাগুদ চটকানো চলছেইমাঝে মাজে মামণির জীব চুষছেহঠাত্ লক্ষ্য করে দেখি আনওয়ার আর জাফর দুজনেরই কালো চকচকে বাঁড়া দুটো বাইরেমামণি দুহাতে দুটো বাঁড়া হালকা করে খেঁচে দিচ্ছেমাঝে মাঝে খানিকটা করে থুতু হাতে নিয়ে বাঁড়াগুলোতে মাখাচ্ছেআবার মাঝে মাঝে মাথাটা ঝুকিয়ে বাঁড়াগুলো চুষেও দিচ্ছে বা নখ দিয়ে পেচ্ছাবের ফুটো গুলো তে ঘসছে… অফ আমার সুন্দরী মা দুটো পরপুরুষের বাঁড়া নিয়ে খেলছে আর তারা আমার সুন্দরী মায়ের ডবকা দেহোটাকে চটকাচ্ছে
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#5
একটু বাদেই বিট্টু বল্লো.. দাদা তুমি একটু ড্রাইভ করবেআমি একটু বৌদি কে চটকাবো?
জাফার ভাই রাজি হতে বিট্টু গাড়িটা সাইড করে ড্রাইভার সীট থেকে নেমে এসে জাফার ভাইয়ের জায়গায় মামণির ডান পাসে বসলো.
বৌদি আমার বাঁড়াটা বের করে একটু চুষে দাওনা প্রীজজজ…. খুব তাঁতিয়ে গেছেপারছি না
মামণি নরম ফর্সা আঙ্গুলে জ়িপার খুলে বিট্টুর প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে দিলোআর বেশ কসরত করে বিট্টুর লম্বা কালো কুচ্কুচে ধনটা বের করে আনলো…… কালচে লাল মুদটার সাইজ় প্রায় হাঁসের ডিমের মতো…. কামরস বেরিয়ে বেস চক চক করছে. ততখনে বিট্টুর হাত লেগিন্সের ভেতর দিয়ে পৌছে গেছে মামণির ডবকা গুদে. গুদে আঙ্গুলের ঘসা খেয়ে আহহ আহহ করে উঠলো মামণি আর প্রায় রীফ্লেক্স এক্সানেই মাথাটা ঝুকিয়ে মুখে পুরে চুষতে লাগলো বিট্টুর ধনের মুণ্ডিটা. মামণি মন দিয়ে চুষছে.. মাঝে মাঝে মুখটা যখন তুলছে বোঝা যাচ্ছে প্রচুর লালায় মাখামাখি করে দিয়েছে বিট্টুর বাঁড়াটাকে
বিট্টু মামণির গুদে আংলি করতে করতে আরামে চোখ বুজে চোষা খাচ্ছে. আনওয়ার ভাই মাঝে মাঝে মামণির মাই টীপছে. একটুখনের মধ্যেই বিট্টু বল্লো বৌদি আমার বেড়বে…. তোমার মুখটা ফ্যাদা দিয়ে পেংট করবো…. বলতে বলতেই মামণির চুলের মুঠি ধরে তুলে বিট্টু গাড়ির মধ্যে নিজের দুপায়ের ফাঁকে বসিয়ে দিলো…. বামহাতে মামণির মাথাটা শক্ত করে ধরে দান হাতে ধনটা নিয়ে মামণির মুখ লক্ষ্য করে খিঁচতে থাকলোবোধহয় ১০ সেকেন্ডের মধ্যেই ঝলকে ঝলকে ফ্যাদা বেরিয়ে মামণির গাল ঠোঁট নাক চোখের পাতা এমনকি কপালেও পড়লো…. টিপে টিপে শেষ বিন্দু ফ্যাদা টুকু মামণির ঠোঁটে লাগিয়ে বল্লোবৌদি নরবে নাএকটা ছবি তুলবো.. এই বলে নিজের একটা দামী মোবাইল ক্যামে মামণির ওই ফ্যাদ মাখা মুখের ছবি নিলো. এবার মাথাটা ধরে নিজের প্রায় শক্ত ধনটাকে দিয়ে ফ্যাদাগুলো মামণির সারা মুখে মাখাতে লাগলো. মামণির গোটা মুখ তখন বিট্টুর ফ্যাদায় সাদামনে হচ্ছে মেকআপ লাগিয়েছেধনটাকে ঠোঁটের ওপর ধরে বল্লোএই শট একটা নিন তোআনওয়ার নিজের মোবাইলে তুলে নিলো মামণির ফ্যাদামাখা মুখের ওপর বিট্টুর ধন ঠোঁটে নেওয়া ছবি.
এতোটা রস ঢেলেও বিট্টুর ধন একটুও নরম হয়নি….. বিট্টু এবার মামণির মাথাটা বাম হাতে ধরে ডান হাতে নিজের ধনটা দিয়ে মামণির সারা মুখে লেগে থাকা ওর ধনের রস গুলো কাচিয়ে নিতে থাকলো. কিছুটা রস কাচিয়ে ধনে মাখিয়ে ধনটা মামণির ঠোঁটের কাছে ধরে বল্লো.. নাও আমার ধন থেকে চুসে রসটা খেয়ে ফেলো.
মামণি জীবটা বের করে বিট্টুর ধনের মুদোয় লাগা রস গুলো চেটে নিলো. এরকম বার দুয়েক কারার পর যখন মামণির মুখের লেগে থাকা সব ফ্যাদা বিট্টুর ধন হয়ে মামণির মুখে ঢুকে গেছে..
ততখনে মামণি বিট্টুর সব রস গিলে ফেলেছে…. এবার মামণি উঠে সীটে বসে নিজের ওরণা দিয়ে মুখটা ভালো করে মুছে নিলো.
হঠাত্ গাড়িটা থেমে গেলোমামণির ধন চোসা আর রস খাওয়া দেখতে এতো ব্যস্ত ছিলাম যে খেয়াল করিনি আমরা একটা বেশ বড় এপার্টমেংটের মধ্যে এসে গেছি.
গাড়ি থেকে সবাই নামলাম. সামনেই সিক্যূরিটী রূম. সিক্যূরিটী গার্ড এগিয়ে এসে আনওয়ার, জাফার আর বিট্টুকে সেলাম করলো. আমরা সবাই এগিয়ে গিয়ে লিফ্টে উঠলাম.
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#6
পাঁচতলায় লিফ্ট থামলো. যে ফ্ল্যাটটাতে ঢুকলাম সেটা মিনিমাম ৩০০০ স্কো ফুটেরওয়েল ফার্নিশ্ডকার্পেট আর সোফা গুলো তো তুলতুলে নরম
হঠাত্ দেখি একটা ছোট্ট টুলতার মাঝখানে ডিল্ডো ফিট করাআমি সেদিকে অবাক হয়ে দেখতেই জাফার বল্লোআরে শুধু এটা কি দেখছো এরকম অনেক কিছু এখানে পাবেআর সেগুলো সবই তোমার এই ডবকা সুন্দরী মায়ের গুদ আর পোঁদের ফুটোয় ঢুকবে
সবাই হেঁসে উঠলাম শুনেবুঝলাম যে এরা এখানে প্রায়ই মহিলাদের নিয়ে এসে চোদন লীলা চালায়আজ এদের শিকার আমার সুন্দরী মামণি
আনওয়ার বল্লো নাও এবার সবাই জামাকাপড় খুলে শুধু জঙ্গিয়া পরে থাকোআর রানী তুমি দাড়াও তোমাকে আমি নিজে হাতে ল্যাংটো করবো..
সবাই একেক করে জামা কাপড় খুলে শুধু জাঙ্গিয়া পরে রইলাম. আনওয়ার নিজের সব খুলে শুধু জঙ্গিয়া পড়া অবস্থায় মামণিকে সোফা থেকে তুলে হাত ধরে ঘরের মাঝখানে দাড় করালো. তারপর প্রথমে কামীজ়টা খুলে দিলোমামণি একটা হলুদ রংয়ের ব্রা পরে আছেমামণির ৩৬ডি মাই গুলো যেন মনে হচ্ছে উপচে পড়ছে. আনওয়ার দুটো মাইকে আলতো করে টিপে দিলো.
এবার সালবারের দড়িটা ধরে একটানসালবার খুলে মাটিতেউফফফগোলপি প্যান্টি আর হলুদ ব্রা পরে আমার সুন্দরী মামণি ৫টা পরপুরুষ আর নিজের ছেলের সামনে দাড়িয়ে
আনওয়ার বল্লোবিট্টু একটা আমার মাপের লাল ডিল্ডো নিয়ে আয়
হাত বারিযযে মামণির প্যান্টির দুদিকে আঙ্গুল ঢুকিয়ে টেনে নীচের দিকে নামিয়ে দিলোপ্যান্টি নেমে পায়ের নীচে. মামণি একটা ব্রা পড়া অবস্থায় কামানো চকচকে গুদ নিয়ে মাঝখানে দাড়িয়ে. আসার সময় ঘসঘসীটা যে বেশ হয়েছে বোঝা যাচ্ছে ফার্সা গুদের জায়গায় লাল হয়ে আছে
বিট্টু একটা লাল টুকটুকে প্রায় লম্বা বাঁড়া নিয়ে এলো. আনওয়ার মামণিকে বল্লো রানী আমার জঙ্গিয়াটা খুলে দাও. মামণি হাত বাড়িয়ে আনওয়ারের জঙ্গিয়াটা নামিয়ে দিতেই ডিল্ডোটার মতই লম্বা বোধহয় তার থেকেও বড় মোটা কালো কুচ্কুচে ধনটা লাফ দিয়ে বেরলো..
আনওয়ার মামণির হাতটা টেনে নিয়ে নিজের ধন ধরিয়ে বল্লো কি রানী পছন্দ?
মামণি অত লম্বা আর মোটা ধনটায় হাত বুলাতে বুলাতে বল্লো কত বড় আর মোটা!!!!
সবাই হেঁসে উঠলাম. এবার আনওয়ার বল্লো ওই জন্যই তো তোমায় প্র্যাক্টীস করিয়ে নেবোনাও পা দুটো ফাঁক করে দাড়াও আর নিজের হাতে নিজের গুদের ফুটোটা টেনে ফাঁক করো..
মামণি কথা মতো নিজের কলাগাছের মতো মোটা আর ফর্সা থাই দুটো ফাঁক করে দাড়ালো আর হাতে অনেকটা থুতু নিয়ে প্রথমে নিজের গুদে লাগালো তারপর একটু ঝুঁকে দু হাতে দুদিক থেকে গুদের ফুটোটা টেনে ধরলো.
আনওয়ার বিট্টুর হাত থেকে ডিল্ডোটা নিয়ে প্রথমে নীচের দিকের একটা বটনে চাপ দিলো. দেখলাম একটা ফ্লুইড ওটার মুখ দিয়ে বেরিয়ে গেলোআনওয়ার ফ্লুইড টাকে ভালো করে ডিল্ডোটায় মাখতে ওটা চকচক করে উঠলো. এবার আনওয়ার মামণির সামনে গিয়ে ঝুঁকে পরে ডিল্ডোটার মাথাটা মামণির গুদের মুখে সেট করলো আর আস্তে আস্তে নীচের নবটা ঘোরাতে লাগলোমামণি হঠাত্ ইসস্ ইসস্ করে উঠলো. বুঝলাম ওটা হালকা ভাইব্রেট করছে তাই মামণি আরাম পাচ্ছে. এবার আনওয়ার এটা ওটা বলতে বলতে হঠাত্ এক ঠাপে পুরো ডিল্ডোটা মামণির গুদে ঠেলে দিলো. মামণি চেঁচিয়ে উঠলো. ততখনে ডিল্ডোটার ৭০% মামণির গুদের ভেতর. বাকিটা বাইরে ঝুলছে. মুহুর্তে মামণি দুটো থাইকে কাঁচি মেরে বন্ধ করে ফেলল আর তাল সামলাতে না পেরে কার্পেটের ওপর পরে গেলোঅসাধারণ দৃষ্য আমার সুন্দরী মামণি উলঙ্গ হয়ে ফর্সা গুদে লাল ডিল্ডো ঢুকিয়ে এতগুলো পরপুরুষের সামনে পরে আছে.
জাফার এসে মামণিকে হাত ধরে তুলল. বল্লো চলো ফ্ল্যাটটা ঘুরিয়ে আনি সবাইকে. এই বলে একদিকে আনওয়ার একদিকে জাফার দুজনে মামণির কোমর জড়িয়ে ব্রায়ের ওপর দিয়ে মাই টিপতে টিপতে এগলো. গুদে ডিল্ডো ঢোকানো থাকায় মামণির হাঁটতে বেশ অসুবিধে হচ্ছিলোপাটা একটু ফাঁক করে হাঁটছিলো. ফলে লদলদে পাচ্ছাটা আরও দুলছিলো.. আর এইদেখে আমাদের সবার তখন কামরস বেড়োচ্ছে
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#7
ফ্ল্যাটটা প্রায় ৫টা রূম, প্রত্যেক রূমেতে চারদিকে আয়নাআর অদ্বুত সদ্বুত সব ফার্নিচার.. কোনটা উপুর করে গুদ মারার জন্য কোনটা পা ঝুলিয়ে শুইয়ে চোদার জন্য.. কোনটা আবার বেঁধে রেখে পোঁদ মারার জন্য. যাকে বলে একটা পুরদস্তুর সেক্স ওয়েসিস. হঠাত সামনে কিছু দেখে আমি চমকে উঠলাম. দেখি দুটো কালো কুচ্কুচে লোক প্রায় ৬ফুট লম্বা. একদম উলঙ্গ. আর কিছু না হলেও ”-সাইজ়ের হোঁতকা বাঁড়া তাঁতিয়ে দাড়িয়ে.
বিট্টু বল্লো, ওরা এই ফ্ল্যাটে কাজ করে. আর মাঝে মাঝে আমরা যাকে চোদার জন্য আনি সে যদি বেগর্বাই করে এদের হাতে দিয়ে দি গুদ আর পোঁদ মারবার জন্য. বুঝলাম এটা একটা ইনডাইরেক্ট থ্রেট তো মামণি. মামণি দেখি বেশ স্মার্ট হয়ে গেছে. সামনে গিয়ে ওদের ওই মস্ত বাঁড়া দুটোয় হালকা করে হাত বুলিয়ে দিলো. আনওয়ার বল্লো কি রানী পছন্দ ওগুলো? একবার গুদে নিয়ে টেস্ট করবে?
মামণি ভয়ে আঁতকে উঠে বল্লো না না হাতে ম্যাক্সিমাম মুখেই চলবে.. গুদে অসম্ভব.. ফেটফুটে যাবে
মামণির মুখে গুদ শুনে সবাই হইহই করে উঠলো..
এবার আনওয়ার বল্লো দেখো আমাদের সবার ল্যাওড়া টাইট হয়ে গেছে.. মাল বের করা দরকার.. রানী এভাবে সোফাতে বসুক. আমরা রানী কে দেখে খেঁচে মাল বের করে নি.. তাহলে পরে চোদার মজাটা অনেকখন ধরে পাওয়া যাবে.
মামণি ব্রাটা খুলে গুদে লাল ডিল্ডো নিয়ে সোফায় গিয়ে বসলো. আনওয়ার একটা করে ছোটো কাঁচের বাটি সবার হাতে দিলো বল্লো সবাই খেঁচে যতটা বেশি মাল এই বাটিতে ফেলবে নস্ট করো না
মামণি তার টকটকে ফর্সা কামানো গুদে লাল ডিল্ডো আর বুক জোড়া টাইট মাই নিয়ে পা ছড়িয়ে সোফায় বসে আছে.. এই দৃষ্য দেখতে দেখতে আমরা সবাই খেঁচা শুরু করলাম. এমনকি ওই চাকর দুটোকেও আনওয়ার একটা করে বাটি দিয়েছে খেঁচে মাল ফেলার জন্য.
ম্যাক্স - মিনিটের মধ্যেই সবাই করতে করতে বাটিতে রস ফেলল.
আনওয়ার চাকরদের বল্লো সবার কাছে থেকে বাটি নিয়ে সব মাল গুলো একটা বড় বাটি তে ঢালতে.. গায়ে লেগে থাকলে যেন চেঁচে নেয়.
এবার আমাদের বল্লো সবাই নিজের ধনের গায়ে লাগা রস গুলো রানী কে দিয়ে চটিয়ে নাও. এক এক করে সবাই মামণির মুখে নিজের নিজের ধন ঢোকালম আর মামণিও লক্ষ্যী মেয়ের মতো সবার ধনের রস চেটে খেয়ে নিলো.
মামণিকে মাঝখানে নিয়ে একদিকে আনওয়ার আর একদিকে বিট্টু ডাইনিংগ টেবল বসালো.. বাপ ছেলে দুজনে মিলে এবার মামণিকে চটকাচ্ছে.. আমরাও এদিক ওদিক বসে পড়লাম.
সবার ফ্যাদা মেশানো বাটিটা মামণির সামনে রাখাবেশ বড় একটা বাটি প্রায় ভর্তী.. ওফ.. আমার সুন্দরী ডবকা মামণি এতগুলো লোকের মেশানো ফ্যাদা খাবে.. ভাবতেই তাঁতিয়ে উঠলো.. তখন কি আর জানি যে এইরকম কতো ফ্যাদায় মামণির পেট আর গুদ ভর্তী হবে!!!
প্রথমে এলো একটা ক্রীম দেওয়া সালাড. আনওয়ার মামণির প্লেটে ক্রীমের সাথে চামচে করে কিছুটা ফ্যাদা তুলে মিশিয়ে দিলো. বল্লোনাও সুন্দরী শুরু করো
মামণি ওই ফ্যাদা মেশানো সালাড খেতে শুরু করলো. আনওয়ার আর বিট্টু মামণির দুটো মাই এর বোঁটায় সালাডের ক্রীম মাখিয়ে চেটে চেটে খাচ্ছে.
এবার স্যান্ডউইচ. মামণির স্যান্ডউইচের টপ ব্রেডটা খুলে চামচে করে ফ্যাদা নিয়ে ভালো করে স্প্রেড করে দিলো তার পর টপ ব্রেডটা দিয়ে মামণিকে দিলো খাবার জন্য.
মামণি ওই ফ্যাদাওয়ালা স্যান্ডউইচটা খেলো. তখনো বাটিতে অনেকটা ফ্যাদা রয়ে গেছে. এবার বিট্টু আমায় ডাকলো. আমি সামনে যেতে ফ্যাদার বাটিটা আমার দিকে এগিয়ে দিয়ে বল্লো ধনটা বাটিতে ডুবিয়ে মাকে ফ্যাদা খাওয়া.
আমি বাটিটা টেনে নিজের ধনটা ছাল ছড়িয়ে ডুবিয়ে দিলাম আর তুলে সোজা মামণির মুখে. মামণি চেটে চেটে আমার ধন থেকে আটটা লোকের মিক্স্ড রস খেলো. এবার এক এক করে সবাই মামণিকে নিজের ধন থেকে ওই মিক্স্ড রস খাওয়ালো. এমনকি ওই চাকর দুটোকেও বিট্টু আনলো মামণিকে ফ্যাদা খাওয়ানোর জন্য.
মামণি এবার বল্লো আমার খুব পেচ্ছাপ পেয়েছে.
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#8
এই শুনে আনওয়ার মামণিকে কোলে তুলে সোজা ডাইনিংগ টেবিলের ওপর বসিয়ে দিলো ঊবূ করে আর ডিল্ডোটা বের করে দিলো.
এবার একটা বড় বাটি এনে মামণির গুদের নীচে রাখলো.
বল্লো নাও রানী এবার মোতা শুরু করো..

মামণি জানে আপত্তি করে লাভ নেই. তাই চোখ বুজে একটু কোঁত দিলো আর চরচর করে সোনালী তরল বেরিয়ে বাটিতে পড়তে লাগলো. অফল্যাংটো মামণি এতগুলো লোকের সামনে ডাইনিংগ টেবিলে বসে মুতছে..
মোতা শেষ হতে বাটিটা টেনে আনওয়ার আর জাফার চুমুক দিয়ে বেশ কিছুটা খেয়ে নিলো আর বাকিটা ওই ফ্যাদার বাটিতে ঢেলে ভালো করে মিশিয়ে মামণির মুখের সামনে ধরলো
মামণি বল্লো প্লীজ এটা খাবো নাআনওয়ার বল্লো রানী কথার অবাধ্য হলে কিন্তু রাজু-বিজু কে দিয়ে চোদাবো
মামণি ভয়ে নিজের পেচ্ছাপ আর এতগুলো পরপুরুষের বীর্য একসাথে খেয়ে নিলো..
[Image: download.jpg]
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#9
awsooooooommmmmmmmmm!!!!!!!!!.............onk din dhore amn akta glpo khuj66ilm....***** maa k mondire niye giye aro kata barar chodon khabao....aro 6bi diye update dao maa er.......waiting for next update....
Like Reply
#10
Those who like this story please continue to read at
https://xossipy.com/showthread.php?tid=1...#pid777038

[Image: download-1.jpg]
picture hosting service
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#11
[Image: 20200209-134803.jpg]
[Image: 20200330-122403.jpg]


[Image: 20200322-181120.jpg]

[Image: 20200322-180851.jpg]
[Image: 20200322-175254.jpg]
[Image: 20200222-223529.jpg]
[Image: 20200507-154910.jpg]
[Image: 20200322-175441.jpg]
[Image: 20200322-175543.jpg]
[Image: 20200209-131541.jpg]
image upload
Like Reply
#12
এই গল্পটার অনেক গুলো পেজ, কিভাবে জানিনা ডিলিট হয়েছে,,, যাইহোক আবার একবার দেয়া শুরু করছি, ভাল লাগলে মাকে নিয়ে নোংরা কমেন্টস করবেন বন্ধুরা, তাহলে কন্টিনিউ করব।
Like Reply
#13
পরবর্তী পর্ব 3

বাটিটা রাখতে মামণিকে আবার কোলে করে নামিয়ে সোজা নিয়ে গিয়ে ডিল্ডো ফিট করা টুলটার ওপর বসিয়ে দিলো. ফলে ওই ফিট করা ডিল্ডোটা সোজা মামণির গুদে ঢুকে গেলো. এটাও বেশ বড় তাই মামণি চেঁচিয়ে উঠলো.
মামণিকে ডিল্ডোর ওপর বসিয়ে এবার আনওয়ার সোফায় বসলো. আমরাও সবাই এদিক ওদিক বসলাম. সবাই সিগারেট ধরালাম.
আনওয়ার বল্লো বিট্টু মাগীটার গাঁড়টা রেডী কর… স্টার্ট করে দিলে তো তৈরী করার টাইম পাওয়া যাবে না..
বিট্টু চাকর দের দিয়ে একটা ফার্নিচার নিয়ে এলো যেটার একদিক উঁচু আর আরেকদিকটা ঢালু হয়ে নেমে গেছে.

মামণিকে ওই উঁচু দিকটায় তুলে উপুড় করে শুইয়ে দিলো. আর একটা বড় স্ট্র্যাপ দিয়ে ল্যাংটো পাছার ওপর দিয়ে বেঁধে দিলো ওটার সাথে. আর পা দুটো সাইডের ক্ল্যাম্পের সাথে আটকে দিলো. ফলে মামণি এখন ল্যাংটো পোঁদে উঁচু শুয়ে আছে বডি টা ঝুঁকিয়ে. ফর্সা ডবকা পাছা আর গুদটা ছেতরে আছে.
বিট্টু এবার দুটো বড় কালো ডিল্ডো আর একটা বড় বোতলে কোনো তেল নিয়ে এলো. মামণি উপুড় হয়ে উল্টোদিকে আটকে আছে. ফলে বুঝতে পারছে না যে তার ডবকা গাঁড়ের ফুটোটায় কি হতে যাচ্ছে.

বিট্টু ক্যাপ খুলে বোতলটা মামণির পোঁদের কাছে নিয়ে গিয়ে অল্প করে তেল মামণির পোঁদের ফুটোর ওপর ফেলল. মামণি শিউরে উঠলো. এবার নিজের আঙ্গুল দিয়ে তেলটা মামণির পোঁদের ফুটোয় মালিশ করছে. বার বার তেল ঢালছে আর মালিশ করছে. মাঝে মাঝে একটা দুটো করে আঙ্গুল পোঁদের ফুটোয় ঢোকাচ্ছে…. এরকম কিছুখন করার পর একটা ডিল্ডো হাতে নিয়ে ভালো করে তেল মাখলো. মামণির পোঁদের ফুটোয় রেখে হালকা চাপ দিলো.. মামণি না না করে চেঁচিয়ে উঠলো. বিট্টু সপাটে মামণির ডানদিকের পাছাটায় একটা চড় মারল. ফর্সা পোঁদ লাল হয়ে গেলো. বল্লো.. চুপ মাগি.. একদম চুপচাপ..

আবার ওই ডিল্ডোটাকে পোঁদের ফুটোয় রেখে ঘোরাতে লাগলো স্ক্রূ ড্রাইভারের মতো করে… মাঝে মাঝে ডিল্ডোটার গা দিয়ে একটু করে তেল ঢেলে দিচ্ছিলো.. করতে করতে হঠাত্ করে একটা জোর ধাক্কা দিয়ে ডিল্ডোটার মুন্ডী টা সোজা মামণির পোঁদের ভেতর.. মামণি বাবাগো মাগো করে চিতকার করে উঠলো… বিট্টু আবার ও মামণির পাছায় বেশ গোটা কয়েক চড় মেরে বল্লো চুপ শালি রেন্ডি,,,, একদম চিল্লাবী না…

ডিল্ডোটা মামণির পোঁদের টাইট ফুটোয় ঢুকে একেবারে কাপে কাপে বসে গেছে… বিট্টু সাইড দিয়ে অল্প অল্প করে তেল ঢালছে আর আস্তে আস্তে নাড়াচ্ছে…. কিছুখন করার পরে দেখলাম ডিল্ডোটা বেশ ঈজ়ি হয়ে গেলো মামণির পোঁদের ফুটোয়… আস্তে আস্তে ঢুকছে বেড়োছে…
এবার বিট্টু আরেকটা বড় ডিল্ডো তুলে মামণির গুদের মুখে ঠেকলো আর কোনরকম ওয়েট না করে একঠাপে ঢুকিয়ে দিলো.. গুদ ভর্তি রস থাকায় ওই বড় ডিল্ডোটা নিতেও মামণির কোনরকম অসুবিধে হলো না.
এবার বিট্টু দুটো ডিল্ডোর ভাইব্রেটারটা মীডিয়াম স্পীডে চালিয়ে এসে সোফায় বসে সিগারেট ধরালো.

আর আমার সুন্দরী মামণি তখনও পোঁদ উল্টে শুয়ে পোঁদের ফুটোয় একটা আর গুদের ফুটোয় একটা ডিল্ডো নিয়ে আরাম খাচ্ছে.
আমরা ৬ জন বসে বসে সিগারেট খাচ্ছি আর দেখছি মামণি গুদে আর পোঁদে দুটো ডিল্ডোর আরাম খাচ্ছে.
সিগারেট শেষ করে বিট্টু উঠলো. আমাকে বল্লো উঠে এসে মাকে ধরো…

আমি গিয়ে মামণিকে ধরলাম….. বিট্টু বেল্ট গুলো খুলে দিতে দুজনে মিলে মামণিকে ঘরের মাঝখানে দাঁড় করলাম. গুদে আর পোঁদে ডিল্ডো নিয়ে মামণি ল্যাংটো হয়ে দাড়িয়ে একঘর লোকের সামনে.
আনওয়ার মামণিকে ডাকলো নিজের সামনে. মামণি কোনরকমে হেঁটে আনওয়ারের সামনে দাড়াতেই ও মামণিকে হাঁটু গেড়ে সামনে বসতে বল্লো.
মামণি বেশ কসরত করে হাঁটু গেড়ে বসতেই গুদের ডিল্ডোটা আরও খানিকটা ঢুকে গেলো. আনওয়ার নিজের ঠাটানো কালো বাঁড়াটা ছাল ছড়িয়ে ডান হাতে ধরে মামণির মাথাটা বাম হাত দিয়ে টেনে নিজের বাড়ার ওপর নিয়ে এলো. এবার বাড়ার কালচে গোলাপী মুদোটা মামণির ঠোঁটে লিপস্টিক মাখানোর মতো করে ঘসছে. আনওয়ারের বাঁড়া থেকে তখন কামরস বেড়োচ্ছে. ফলে ঊনার বাড়ার কামরাস মামণির ঠোঁটে মেখে মামণির লাল টুকতুকে ঠোঁট দুটো আরও চকচক করছে.
খানিকখন ঘসার পর মামণিকে বল্লো হা করো রানী আর ঊনার ওই বড় ডিমের মতো মুন্ডিটা মামণির মুখে ঢুকিয়ে দিলো.

মামনিও রীফ্লেক্স অ্যাকশনে নিজের জিভ বোলাতে লাগলো আনওয়ারের বাড়ার মুণ্ডিটায়. একটুখনের মধ্যেই আনওয়ার নিজের বাঁড়াটা অনেকটাই ঢুকিয়ে দিলো মামণির মুখে আর চুষতে বল্লো. মামণি ক্রমাগতো নিজের মুখে আনওয়ারের বাঁড়া ঢুকিয়ে বের করে চুষতে লাগলো. মাঝে মাঝে অনেকটা করে থুতু মুখ থেকে বের করে বাড়ার কালচে গোলাপী মুণ্ডিটায় ফেলছে আর আবার মুখে পুরে নিচ্ছে. আনওয়ার হাত বাড়িয়ে মামণির ডাঁসা দুধ দুটো টিপে টিপে লাল করে ফেলছে. যখনই দু আঙ্গুলে বোঁটা গুলো কে ধরে মোচড় মারছে আর মামণি ঊনার ধন চোষার স্পীড বাড়িয়ে দিচ্ছে.
মাঝে মাঝে মামণির মাথাটা হাত দিয়ে নিজের বাড়ার ওপর চেপে ধরছিলো. এবার বিট্টু একটা কনডম এর প্যাকেট নিয়ে মামণির কাছে গিয়ে বল্লো বৌদি আমার ধোনে কনডমটা পরিয়ে দাও.
মামণির আনওয়ারের বাঁড়া থেকে মুখ তুলে কনডম এর প্যাকেটটা নিলো. প্যাকেটটা ছিড়ে কনডমটা বের করে বিট্টুর ধনটায় হাত বুলিয়ে মুখে পুরে নিলো. একটু চুষে মুখ থেকে বের করে কনডমটা নিয়ে বিট্টুর ধোনে পরিয়ে দিলো.
উফফফ কি দৃষ্য.. আমার সুন্দরী গৃহবধূ মামণি পরপুরুষের ধোনে কনডম পড়চ্ছে!!!!

বিট্টুর ধোনে কনডম পরিয়ে মামণি আবার আনওয়ারের ধোন চোষায় মন দিলো. বিট্টু মামণির পেছনে গিয়ে মামণির কোমরটা ধরে উঁচু করে তুলল. গুদ থেকে ডিল্ডোটা একটানে বার করে নিলো.
এবার মামণির গুদের ঠোট দুটো দু আঙ্গুলে টেনে ফাঁক করে ফুটোয় নিজের ধোনের মুন্ডিটা বোলাতে বোলাতে মারল এক ঠাপ.
ফছাত করে বিট্টুর প্রায় ৭” লম্বা ধোনটা, মামণির গুদে ঢুকে গেলো আর মামণি হুমরী খেয়ে পড়লো আনওয়ারের ধোনের ওপর. ফলে আনওয়ারের লম্বা মোটা ধোনটা অনেকটা ঢুকে গেলো মামণির মুখের ভেতর.
একটু সামলে নিয়ে মামণি আবার আনওয়ারের ধোন চুষছে. মাঝে মাঝে মুখ থেকে বার করে কালো হোঁতকা ধোনটার গা চাটছে. আবার জিভ দিয়ে আনওয়ারের পেচ্ছাপের ফুটোটায় বোলাচ্ছে.. আনওয়ারের কালো ধোনটা মামণির ফর্সা মুখে ব্যাপক লাগছে..
আর বিট্টু ততখনে শুরু করে দিয়েছে মামণির গুদে ঠাপানো.

এতখন ডিল্ডোর ঠাপ খেয়ে মামণির গুদ তখন রসে টইটম্বুর. ফলে বিট্টুর ধোনের ঠাপে ফছাত ফছাত করে আওয়াজ হচ্ছে.. আর গুদের মুখটায় সাদা ফেণা উঠছে..
এবার জাফার উঠলো. নিজের তাতানো ৭” ধোনটায় হাত বুলাতে বুলাতে ওদের কাছে গিয়ে মামণির পীঠের ওপর দিয়ে একটা পা তুলে দাড়ালো. মুখ থেকে একদলা থুতু বার করে নিজের ধনটায় ভালো করে মাখিয়ে নিলো. এবার একটু ঝুঁকে মামণির পোঁদের ফুটো থেকে ডিল্ডোটা একটানে বেড় করে নিলো. ডিল্ডোটা বেড় করতেই দেখা গেলো মামণির পোঁদের ফুটোটা হা করে আছে. কোনো সময় না দিয়ে নিজের ধোনের মুন্ডি টা ঠেকিয়ে মারল এক জোর ঠাপ. জাফার এর হোঁতকা বাড়ার প্রায় ৬০% ঢুকে গেলো মামণির ফর্সা ডবকা পোঁদে. মামণি ব্যাথায় আআআআআআহ্হ্হ্হ করে চিতকার করে উঠলো আনওয়ারের ধোন থেকে মুখ তুলে.
আনওয়ার সঙ্গে সঙ্গে মামণির মাথাটা ধরে নিজের ধোনের ওপর ঠেসে ধরলো. তিনজনেই এবার ঠাপাতে শুরু করলো. বিট্টু মামণির গুদে, জাফার পোঁদে আর আনওয়ার মুখে.
কি দৃশ্য !!! আমার সুন্দরী গৃহবধূ মামণিকে তিনটে পরপুরুষ তিনটে ফুটোয় তাদের কালো হোঁতকা ধোন ঢুকিয়ে প্রায় ;., করছে…

একটু বাদেই পোজ়িশন চেঞ্জ করলো ওরা.
আনওয়ার মামণির মুখ থেকে নিজে ধোনটা বের করে উঠে দাড়ালো. বিট্টু আর জাফার তখনো মামণির গুদে আর পোঁদে ঠাপিয়ে চলেছে. আনওয়ার এসে কার্পেটের ওপর চিত্ হয়ে শুয়ে পড়লো. ঊনার মুসলের মতো কালো মোটা ধোনটা ঠাটিয়ে রয়েছে টানটান হয়ে আর মামণির মুখের লালায় চকচক করছে.
বিট্টু আর জাফার এবার মামণিকে ঠাপানো বন্ধ করে মামণির গুদ আর পোঁদ থেকে নিজেদের ধোন গুলো বার করে আনলো. আনওয়ার বল্লো, “ রানী এসে আমার ধোনের ওপর গুদ দিয়ে বোসো”

মামণি উঠে এসে আনওয়ার দিকে মুখ করে ঊনার কোমরের দুপাসে পা দিয়ে দাড়ালো. তারপর মুখ থেকে বেস খানিকটা থুতু হাতে নিয়ে নিজের গুদের ফুটোয় মাখলো. বিট্টু বল্লো “ বৌদি আর থুতু লাগাতে হবে না. তোমার গুদের ফুটো এমনিতেই রসে ভরে আছে” আমরা হেসে উঠলাম.
মামণি এবার আস্তে আস্তে আনওয়ারের ধোনের ওপর নিচু হয়ে বসে আনওয়ারের ধনটা হাত দিয়ে ধরলো. তারপর নিজের কোমরটা পোজ়িশন করে আনওয়ারের ধোনের মুন্ডিটা নিজের গুদের মুখে ঠেকালো. মুহূর্তের মধ্যে কোনো টাইম না দিয়ে আনওয়ার জোরসে কোমর তোলা দিয়ে ঠাপ মারল আর ঊনার কালো হোঁতকা ধোনটা আমূল গেঁথে গেলো মামণির রস আর থুতু চপচপে গুদে. মামণিও টাল সামলাতে না পেরে হুমরী খেয়ে আনওয়ারের লোমশ বুকের ওপর শুয়ে পড়লো. আনওয়ার দুহাতে মামণির ফর্সা পিঠটা জড়িয়ে ধরে কোমর তোলা দিয়ে ঠাপাতে শুরু করলো.
মামণির গুদ এতো রসে ভিজে যে দুয়েক ঠাপ মারতেই গুদের মুখে সাদা ফেণা কাটা শুরু হয়ে গেছে.

বিট্টু আমায় ডাকলো. বল্লো “ নিজের ধোন দিয়ে মায়ের গুদের থেকে বেরনও ফেনা গুলো কাচিয়ে নাও” আমি ঊনার কথা মতো মামণির পেছনে হাঁটু গেড়ে বসে মামণির গুদের মুখে নিজের ধোন বুলিয়ে বেরিয়ে আসা ফেনা গুলো আমার ধোনে মাখলাম.
এবার বিট্টু বল্লো “ যাও তোমার ধোনটা তোমার মাকে দিয়ে চোষাও”
আমি উঠে মামণির সামনের দিকে যেতে আনওয়ার মামণিকে ঠেলে তুলে ঊনার কোমরের ওপর সোজা করে বসিয়ে দিলো.

এলো চূল, ভারী মাই, একথাক চরবিওলা পেট আর সারা কপালে মুখে বিন্দু বিন্দু ঘাম…. সব মিলিয়ে আমার ফর্সা মামণি পরপুরুষের ধোনে গেঁথে বসে আছে..
আমি সামনে আনওয়ারের দুপাসে পা দিয়ে মামণির মাথাটা বাম হাতে ধরে ডান হাতে ধনটা নিয়ে মামণির মুখের সামনে ধরলাম মামণিও আমার ধোনটা চেটে চুষে নিজের গুদের ফেনা খেতে লাগলো.
একটু চোষার পর এবার আনওয়ার বল্লো “ যাও তুমি সোফায় গিয়ে বোসো.. আমরা তোমার ল্যাংটো মামণিকে নিয়ে একটু খেলি”
আমি সোফায় গিয়ে বসে সিগারেট ধরলাম.

আনওয়ার আবার মামণিকে শুইয়ে নিলো নিজের বুকের ওপর আর পিঠ জাপটে ধরলো. বিট্টু কে বল্লো “ বেটা তুই এবার রানীর পোঁদে ল্যাওড়া ঘুষা”
বিট্টুর ধোনটা জাফার এর থেকেও মোটা. মামণি না না করে উঠলো. ছট্‌ফট্ করে উঠলো আনওয়ার হাত ছাড়াবার জন্য.
আনওয়ার বাহাতে জড়িয়ে রেখে ডানহাতে সপাটে মামণির বাঁ পাছায় একটা চড় মারল. মামণির ফর্সা তুলতুলে পাছায় ঊনার পাঁচ আঙ্গুলের দাগ বসে গেলো.

বল্লো “ চুপ কর শালি… বেশি ছট্‌ফট্ করলে রাজু বিজুর ল্যাওড়া ঢুকিয়ে পোঁদ ফাটিয়ে দেবো”
এবার মামণির পাছার ফুটোর দুদিকে আঙ্গুল দিয়ে ফুটোটাকে দুদিকে টেনে ধরলো. বিট্টু একটা তেলের বোতল হাতে করে এনে মামণির পোঁদের ফুটোয় খানিকটা ঢেলে দিলো. আর খানিকটা তেল নিয়ে নিজের ধোনটায় ভালো করে মাখলো. এবার আঙ্গুল দিয়ে পোঁদে ঢালা তেলটা ফুটোয় ভালো করে মাখিয়ে সঙ্গে সঙ্গে নিজের ধোনের মুণ্ডিটা মামণির পোঁদের ফুটোয় রেখে মারল এক ঠাপ. ফক করে আওয়াজ করে বিট্টুর ধোনের মুন্ডিটা মামণির পোঁদের ফুটোয় ঢুকে গেলো. মামনি চেঁচিয়ে উঠলো. আনওয়ার সঙ্গে সঙ্গে মামণির মাথাটা ধরে মামণির ঠোঁট নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলো.
বিট্টু এবার আস্তে আস্তে চাপ দিচ্ছে নিজের ধনটাকে মামণির পোঁদের ফুটোয়. মামণি ব্যাথায় ছট্‌ফট্ করে কোমরটা দোলাচ্ছে কিন্তু কিছু করার নেই আনওয়ার একহাতে পিঠ যাপটে ধরে আছে আর বিট্টু দুহাতে দুটো পা চেপে ধরে আছে.
ফলে মামণি যতো কোমর নাড়চ্ছে বিট্টুর ধনটা ততই মামণির পোঁদে ঢুকে যাচ্ছে.
একটু বাদেই মামণির ছট্‌ফটানি থেমে গেলো. বুঝলাম ব্যাথা করছে না আর.
কিছুখন এভাবে রেখে এবার বিট্টু আর আনওয়ার দুজনেই হালকা করে মামণির পোঁদ আর গুদে ঠাপানো শুরু করলো.
[+] 1 user Likes lovemature's post
Like Reply
#14
(18-08-2019, 09:20 PM)lovemature Wrote: Friends , anekei hoyto aage ei galpota porecho abar anekei paroni... ami abar kore post korchi prothom theke .... 

ebong eta apatoto part 9 obdhi lekha ache ... so tomader feedback pele valo lagbe ... aar abossoi notun notun idea

আবার নতুন করে যেহেতু শুরু করেছ। সমাপ্ত করার চেষ্টা করবে। সাথে আছি।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#15
(03-07-2020, 07:22 PM)Mr.Wafer Wrote: আবার নতুন করে যেহেতু শুরু করেছ। সমাপ্ত করার চেষ্টা করবে। সাথে আছি।

অনেক অনেক ধন্যবাদ । নিশ্চয় চেেষ্টা করব।
Like Reply
#16
পর্ব 4

উফফ.. কি দৃশ্য.. আমার সুন্দরী গৃহবধূ মা উদোম ল্যাংটো হয়ে ৩তে পরপুরুষের ধোনের গাদন খাচ্ছে… .

খানিক্ষন এভাবে মামনিকে চোদার পর আনবার বললো বিট্টু মাগীর পোঁদ থেকে ধোন বার কর আর গুদে ঢোকা… . ডাবল ধোনএ গুদ মারবো মাগীর…

বিট্টু এবার মামনির পোঁদ থেকে ধোন বের করে নিলো… ধোন বার করার পরও মামনির পোঁদের ফুটোটা হা হয়ে রয়েছে বিট্টুর এতবার ধোন ঢোকানোর ফলে.
এবার আনবার মামনিকে ঠেলে তুললো নিজের বুকের ওপর থেকে, বললো রাণী উঠে দাড়াও..

গুদে পোঁদে মুখে একসাথে ঠাপ খেয়ে মামনির তখন প্রায় নিস্তেজ অবস্থা … .. আনবার এর কথায় কোনো মতে আনবারএর ধোন থেকে নিজের গুদ খুলে উঠে দাঁড়ালো… . দুপা আর ফর্সা থাই বেয়ে মামনির নিজের গুদের রস বেয়ে পড়ছে.. উদোম ল্যাংটো হয়ে মামনি ঘরের মাঝখানে দাঁড়িয়ে…

আনবার বললো… নাঃ… মাগীকে অন্য ভাবে চুদবো…

বিট্টু,,, চল নিচে চল… বাগানে ওপেন এয়ার এ মাগীকে চুদবো… .

এই বলে আমাদের সবাই কে নিয়ে ওদের ফ্লাট এর পেছন দিকের একটা গেট খুলে পেছনের সিঁড়ি দিয়ে নিচে নামতে লাগলো… অসাধারণ দৃশ্য… .. আমার সুন্দরী গৃহবধূ মামনি উদোম ল্যাংটো হয়ে নামছে.. সঙ্গে ঠাটানো ধোন নিয়ে ৫টা পরপুরুষ আর নিজের ছেলে… .. হাঁটার তালে মামনির ফর্সা পাছাটা দুলছে.. নামতে নামতেই আনবার বিট্টু আর জাফর পালা করে মামনির পাছায় চটাশ চটাশ করে চড় মারছে… .. মামনির ফর্সা পাছা লাল হয়ে যাচ্ছে

নিচে নেমে পেছনের বাগানে এসে গেলাম আমরা.
চারদিকে গাছ, কিছু ছোট বড় ঝোপ, কয়েকটা ফুলের গাছ আর বেশ কিছুটা ঘাসজমি… .

নিজের মা এভাবে ল্যাংটো হয়ে পরপুরুষের হাতে চটকানো খাচ্ছে দেখে আমার ধোন দিয়ে টপটপ করে রস পড়ছে… . আর মামনির এই ডবকা  ল্যাংটো শরীরটা দেখে বাকিদের ও অবস্থা মোটামুটি একই রকম…

তার মধ্যে আনবার মামনিকে উপুড় করে ঘাসের ওপর শুইয়ে দিলো… . হাঁটু ভাঁজ করিয়ে পোঁদটা উঁচু করিয়ে … ফলে গুদের ফুটোটা বাইরের দিকে ঠেলে বেরিয়ে এলো… . পুরু বাদামী দুটো ভেজা ভেজা কোয়া, অল্প ফাঁক হয়ে আছে,
দু আঙ্গুল দিয়ে মামনির গুদের কোয়া দুটো টেনে ধরলো বিট্টু… .. বললো dad দেখো আন্টির গুদের ভিতর পুরো গোলাপি

আনবার বললো হা মাগী খুব একটা চোদন খায়নি… আজকে ওই গোলাপিটা আমরা কালচে করে দেব বুঝলি… এই বলেই মামনির ডান পাছায় চটাশ করে একটা চড় মারলো.
মামনি আঃআহঃ করে চেঁচিয়ে উঠলো. আনবার আবার একটা চড় মেরে বললো.. চুপ সালি রাণ্ডি… চিল্লাবি না…
বললো বিট্টু একটা মজা হোক..

বিট্টু কি dad ? উত্তর না দিয়ে আনবার ডাকলো… সায়ীদ.. সায়ীদ..

বাগানের পেছন দিক থেকে একটা বেশ হেলথি কিন্তু নোংরা চেহারার লোক এসে দাঁড়ালো… . পরনে একটা half প্যান্ট, খালি গা… বনমানুষের মতো লোম সারা গায়ে… . সামনে আসতেই একটা তীব্র গন্ধ এলো নাকে… . সস্তা মদের গন্ধ… .

আনবার বললো… বোতল বার কর… লোকটা নিজের প্যান্ট এর pocket থেকে একটা রাম এর নিব বার করলো আর একটা বেঁটে গ্লাস.

আনবার বললো ঢাল… . সায়ীদ ওই বেঁটে গ্লাস টায় এক গ্লাস রাম ঢাললো… . এবার বিট্টু মামনি কে ওর সামনে নিয়ে এসে ঝুঁকিয়ে দাঁড় করিয়ে বললো… aunty সায়ীদ এর পেটের কাছে মুখ নিয়ে দাঁত দিয়ে ওর প্যান্ট খোলো…

মামনি বললো… না… খুব বাজে গন্ধ পারবো না… জাফর চটাশ করে মামনির পাছায় একটা চড় মারলো… প্রায় সঙ্গে সঙ্গেই বিট্টু আর আনবার ও মামনির পাছায় চড় মারলো… .

আচমকা পাছায় পরপুরুষের চড় খেয়ে আমার ল্যাংটো গৃহবধূ মামনি হুমড়ি খেয়ে পড়লো… থাপ্পড় এর চোটে লাল হয়ে যাওয়া লদলদে ফর্সা পাছা দুটো দুলে উঠলো

বিট্টু বললো… সালি রেন্ডি… যা বলছি কর নয়তো জলের পাইপ নিয়ে তোর গুদে পোঁদে ঢোকাবো… .

মামনি বাধ্য হয়েই লোকটার পেটের কাছে মুখ নিয়ে দাঁত দিয়ে প্যান্ট এর ইলাস্টিকটা কামড়ে ধরলো আর আস্তে আস্তে নিচের দিকে টানতে লাগলো. একটু এসেই ওর ঠাটানো ধোনে প্যান্ট তা আটকে গেলো… . সায়ীদ হাত দিয়ে প্যান্টটা নিজের ধোন থেকে ছাড়িয়ে দিলো…

বাপরে… অসম্ভব টাইপ এর মোটা একটা হোঁৎকা ধোন… .

মামনিকে বললো… নাও ছাল তা ছাড়াও… মামনি বাধ্য মেয়ের মতো সায়ীদ এর ধোন এর ছাল তা ছাড়াতেই দেখি কালচে খয়েরি মুদোতা হাঁসের ডিম্ এর সাইজের আর সাদা সাদা নোংরায় ভর্তি মুদোর খাঁজ

আনবার বললো… তোর ধোন তা রাম ডুবিয়ে মাগীকে দে… চেটে পরিষ্কার করুক…

মামনি ছিটকে উঠে বললো… না না এটা পারব না… প্লিস আনবার ভাই.. প্লিজ..

বিট্টু এসে এক ঝটকায় মামনির দুটো হাত পেছন দিকে টেনে ধরলো… আর জাফর বা হাতে মামনির চুলের মুঠিটা ধরে. মামনির মাথাটা সায়ীদ এর ধোনের কাছে নিয়ে গিয়ে ডান হাতে মামনির নাকটা টিপে ধরলো সজোরে… . নিঃস্বাস না নিতে পেরে মামনির মুখটা হা হয়ে গেছে…

সায়ীদ ততক্ষনে নিজের ওই নোংরা ধোনটা রাম এর গ্লাস এ ডুবিয়ে নিয়েছে. এবার সোজা চালান করে দিলো মামনির হা মুখে… আর ঘষতে লাগলো মামনির জিভের ওপর… . এদিকে চুলের মুঠি তে লাগছে আর হাত পেছনে থাকায় ও লাগছে… ফলে মামনি একরকম বাধ্য হয়েই চুষতে যাবে ধোনটা এমন সময় আনবার এর একটা প্রচন্ড থাপ্পড় পড়লো মামনির পাছায়… . চোষ মাগী… সায়ীদ এর ধোনটা চুষে পরিষ্কার কর…

পাছায় আচমকা থাপ্পড় খেয়ে মামনি হুমড়ি খেয়ে পড়লো আর সায়ীদ এর ওই কালো হোঁৎকা ধোন তা পকাৎ করে ঢুকে গেলো মামনির মুখের ভেতর… মনে হয় গলা অবধি পৌঁছে গেলো…. বাধ্য হয়েই মামনি চোষা শুরু করলো সায়ীদ এর ধোনটা. একবার করে ধোনটা পুরো মুখে ঢুকিয়ে নিচ্ছে তারপর প্রচুর থুতু মাখিয়ে বার করে আনছে… এতো যে মামনির টুকটুকে কমলালেবুর কোয়ার মতো ঠোঁট থেকে ধোন অবধি লালার সুতো তৈরী হয়ে যাচ্ছে তার পর ধোনটার গোড়া থেকে মুদো অবধি জিভ দিয়ে চেটে নিচ্ছে মাঝে মাঝে পেচ্ছাপের ফুটো যায় জিভ দিয়ে ঘসছে…. ধোন এর খাঁজ টায় জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে..

আবার মাঝে মাঝে পুরুষটু ঠোঁট দিয়ে আলতো চাপে ধোনটা ধরে ওপর নীচে করছে ঠিক যেন গুদে ঠাপ খাচ্ছে…

এককথায় আমার ল্যাংটো গৃহবধূ * মামনি সায়ীদ এর আগা কাটা '. ধোনটাকে প্রাণ ভরে আদর করছে,
ফর্সা মুখ আর লালচে ঠোঁটে ওই কালো হোঁৎকা ধোনটা যা লাগছে না… . উফফফ… .

সায়ীদ আরামে চোখ বুজে আছে… ভাবতেও পারেনি এভাবে একজন সুন্দরী ডবকা * গৃহবধূ ওর ধোন চুষে পরিষ্কার করবে…

মাঝে মাঝে মামনির চুলের মুঠিটা ধরে নিজের ধোনটা ঠেসে ধরছে মামনির মুখের ভেতর. ঝুঁকে দাঁড়িয়ে ধোন চোষায় মামনির ডবকা পোঁদটা উঁচু হয়ে রয়েছে… জাফর আর আনবার নিজেদের ধোন এ হাত বোলাচ্ছে আর মামনির পাছায় আদর করছে. মাঝে মাঝে আঙ্গুল দিয়ে পোঁদের পুটকিতে বা গুদের ফুটোয় ঘসছে…

বিট্টু কোথাও গেছিলো. ফিরে এলো হাতে একটা ব্যাগ নিয়ে

ততক্ষনে সায়ীদ আর পারছে না… মামনির চুলের মুঠিটা ধরে মামণির ফর্সা মুখে ওর ওই কালো হোঁৎকা ধোন দিয়ে ঠাপাতে শুরু করেছে… .
আনবার বললো.. সায়ীদ সবটা ফেদা মাগীর মুখের ভেতর ঢালবি না… মাগীর মুখেও মাখাবি…

মামনির মুখে সায়ীদ এর ঠাপের জোর বাড়ছে… . একসময় আর পারলো না… বুঝতে পারলাম এবার ঢালছে… . একঝটকায় ধোন টেনে বের করে মামনির মুখের ওপর ধরলো… . হালকা সাদা লিকুইড ফেদা কলের জলের মতো বেরিয়ে আসছে সায়ীদ এর ধোনের চেরা দিয়ে.
আর সায়ীদ ডান হাতে নিজের ধোন ধরে আর বাঁ হাতে মামনির চুলের মুঠি ধরে মামনির গোটা মুখে ফেদা ফেলছে… . কপালের ওপর, নাক, চোখের পাতা, গাল ঠোঁটের ওপর… মামনির গোটা মুখ সায়ীদ এর ফেদায় মাখামাখি…


থুতনি দিয়ে গাল দিয়ে গড়িয়ে পড়ছে সায়ীদ এর কাটা বাড়ার ফেদা… . গলা বেয়ে গড়িয়ে আসা ফেদা মামনির ডাবের মতো দুধ দুটোর ফাঁক এ এসে জমছে

আনবার এগিয়ে এসে মামনির হাতটা তুলে হাতের পাতায় গড়িয়ে আসা ফেদা গুলো জামা করছে… ততক্ষনে সায়েদ ফেদা ঢালা শেষ করে নিজের ধোনের মুদোয় লেগে থাকা ফেদা গুলো লিপস্টিক মাখানোর মতো করে মামনির ঠোঁটে মাখাচ্ছে…

এতো রস ঢেলেও ধোনটা একটুও নরম হয়নি…

আনবার বললো… রাণী হাতের ফেদা গুলো চেটে খেয়ে ফেলো.

মামনি বাধ্য মেয়ের মতো নিজের হাতের পাতা থেকে সায়ীদ এর ফেদা চেটে খেলো.

এবার সায়ীদ নিজের ধোন তা মামনির গোটা মুখে বুলিয়ে মামনির মুখে লেগে থাকা ফেদা গুলো নিজের ধোনে মাখালো

আনবার বললো.. সায়েদ এর ধোন এর ফেদা গুলো চেটে খেয়ে ফেলো… মামনি মুখ খুলতেই সায়েদ নিজের ফেদা মাখা ধোন তা মামনির মুখে ঢুকিয়ে দিলো. মামনিও জিভ দিয়ে চেটে চেটে সায়েদ এর ধোনের গা থেকে ফেদা খাচ্ছে…. একবার ধোনের গোড়ায় জিভ নিয়ে চাটতে শুরু করছে আর ধোনের মুন্ডি তে এসে থামছে আবার মুন্ডিটা মুখে পুরে চুষে

আমার সুন্দরী গৃহবধূ * মা একটা '. পরপুরুষের কাটা ধোন চেটে ফেদা খাচ্ছে..

সায়ীদ এর ধোনের গা থেকে যখন মামনি সব ফেদা চেটে খেয়ে নিয়েছে আনবার বললো যা এ এবার তুই কাজে যা..

সায়েদ বললো… দাঁড়ান মালিক পেচ্ছাপ করে আসি…

আনবার বললো… আরে আমাদের ও তো পেচ্ছাপ পেয়েছে… . কোথায় যাবি পেচ্ছাপ করতে… আয় সবাই মিলে মাগীর গায়েই আমরা পেচ্ছাপ করি…

মামনি অসহায় ভাবে হাঁটু গেড়ে বসে রয়েছে… বিট্টু এসে হাঁটু দুটো ফাঁক করে দিলো যাতে মামনির বাল কামানো গুদ তা স্পষ্ট দেখা যায়.. আনবার বিট্টু জাফর আর সায়ীদ চারজনে মামনির সামনে দাঁড়িয়ে মামনির দিকে নিজেদের ধোন তাক করে পেচ্ছাপ করতে শুরু করলো… . মামণির মুখ, গলা, নাক চোখ সব ওদের পেচ্ছাপে ভিজে যাচ্ছে… এবার বিট্টু মামনির দুধের দিকে তাক করে ওর ধোনটা ধরলো.. আর আনবার র জাফর মামণির গুদের দিকে নিজেরদের ধোন তাক করে ধরে মামনির দুধ গুদ সব ওদের পেচ্ছাপে ভিজিয়ে দিচ্ছে… সায়ীদ বললো রাণী মুখ তা হাঁ কারো তো… মামনি মুখ তা খুলতেই ও ধোন তাক করলো আর ওর পেচ্ছাপ সোজা গিয়ে পড়ছে মামনির মুখের ভেতর

উফফ,,,, আমার সুন্দরী গৃহবধূ মা উদোম ল্যাংটো হয়ে ওপেন এয়ার এ ৪টে পরপুরুষের পেচ্ছাপে চান করছে

[Image: images-1.jpg]
[+] 2 users Like lovemature's post
Like Reply
#17
পর্ব 5


প্রায় মিনিট দুয়েক ধরে চারটে . লোক মিলে তাদের কাটা বাড়ার পেচ্ছাপে চান করলো আমার সুন্দরী * গৃহবধূ মামনিকে.

পেচ্ছাপ করা হয়ে গেলে বিট্টু বললো, আন্টি উঠে দাড়াও আর সায়ীদ জলের পাইপ নিয়ে যায়…

মামনি বিট্টুর কথামতো উঠে দাঁড়ালো, মামনির গোটা গা বেয়ে ওদের পেচ্ছাপ ঝরছে. দুধের ওপর আর পেটের ওপর পড়া পেচ্ছাপ গুলো গড়িয়ে এসে মামনির ফর্সা তলপেট হয়ে গুদের ফুটোর সামনে দিয়ে ঝরে পড়ছে. দেখলে মনে হচ্ছে মামনির গুদ দিয়েই যেন পেচ্ছাপ পড়ছে.

সায়েদ জলের পাইপ আনতে বিট্টু পাইপ নিয়ে মামনিকে চান করাতে লাগলো. জলের তোড়ে ধুয়ে যাচ্ছে মামনির গা থেকে ওদের পেছাপগুলো. বিট্টু একবার পুরো ধুয়ে নিয়ে তারপর স্পেশালি মামনির মাই এর বোঁটা আর গুদের ফুটো তাক করে জল দিচ্ছে. বেশ বুঝতে পারছি মামনির খুব আরাম হচ্ছে এই ওয়াটার ম্যাসেজ এ.

ধোয়া হয়ে গেলে আনবার বললো চল বেটা রাণী কে নিয়ে ক্লাব এ যাই… . বহুত খেলা যাবে মাগীকে নিয়ে সবাই মিলে.

বিট্টু বললো গুড আইডিয়া ড্যাড… এরকম একটা ডবকা মেয়েছেলে ক্লাব এ অনেকদিন আসেনি… তার ওপর আবার * ঘরের বৌ… . সবার এ ধোন তেতে যাবে…

বুঝলাম আজকে মামনির যে কি হাল হবে কে জানে…

যাইহোক আমার সুন্দরী গৃহবধূ মামনি কাটা বাড়ার গণচোদন খেতে চলেছে ভেবেই আমার ধোন টাইট হয়ে গেলো…

সবাই মিলে ওপরে গেলাম. বিট্টু বললো ড্যাড তোমরা রেডি হও, আন্টি কে আমি রেডি করছি.

এখানে আমার মায়ের চেহারার একটু বর্ণনা দিয়ে রাখি. আমার মায়ের হাইট মোটামুটি ৫’.

দুধের সাইজও ৩৮ডি. কোমর ৪২. পাছা গুলো বড়ো সাইজের লাউ এর মতো কিন্তু টাইট. তলপেট এর ঠিক ওপরে এক থাকে চর্বি যাকে বলে লাভ হ্যান্ডেল. থাই গুলো বেশ মোটাসোটা প্রায় কলাগাছের মতন. মোটের উপর বেশ ডবকা টাইপ ফিগার.

বিট্টু মামনিকে নিয়ে একটা রুম এ ঢুকে গেলো. খানিক বাদে যখন বের হলো তখন মামনিকে দেখে আমাদের চোখ কপালে.. এ কি ড্রেস করিয়েছে বিট্টু… একটা টাইট টিশার্ট কালো রঙের. ডিপ গলা… ব্রা ছাড়া.. ফলে মামনির ক্লিভেজ প্রায় অনেকটাই বেরিয়ে রয়েছে ফুলে উঠে.. মাই এর বোঁটা দুটো পুরো ফুটে বেরিয়ে এসেছে. টিশার্ট তা পেটের কাছে এসে থেমে গেছে আর চর্বির থাকটা বাইরে বেরিয়ে আছে. সেখানে একটা রুপোর শিকল ডিসাইন এর হার গোটা কোমরে জড়ানো. নিচে একটা টুকটুকে লাল শর্ট স্কার্ট তার ওপর চুমকি বসানো.. মানে যতটা শর্ট হওয়া যায় আর কি… ফলে মামনির ধবধবে ফর্সা থাই থেকে পুরো পাটা খোলা. আর এই মাত্র ওয়াক্সিং করা হয়েছে ফলে পুরো চকচক করছে. সঙ্গে একটা লাল হাই হীল. ফর্সামুখে মামনির ওই কমলালেবুর কোয়ার মতো পুরু ঠোঁটে গাঢ় করে লাল লিপস্টিক. চুল তা খোলা.. ক্লিপ দেয়া… . একটা চড়া অথচ সেক্সি পারফিউম লাগানো. সবচেয়ে বড় ব্যাপার হলো মামণির সিঁথিতে সিঁদুর পরা আর কপালে একটা লাল টিপ,
আমার গৃহবধূ মামনিকে এরকম প্রায় আধা ল্যাংটো ড্রেস এ দেখে মনে হচ্ছে একটা হাই ক্লাস রেন্ডি… সবাই দেখেই হৈ হৈ করে উঠলো…

আনবার বললো… উফফ মাগীকে দেখেই তো দাড়িয়ে গেলো রে বিট্টু… পেছনে ঘোরা তো দেখি…

বিট্টু মামনিকে পেছনে ঘুরিয়ে দিলো… উফফফ… ডবকা পাছায় স্কার্ট তা এমন ভাবে বসে গেছে যে পাছার কোয়া দুটো পুরো ফেটে বেরিয়ে আছে পাছার চেরা তাও স্পষ্ট বোঝা যাচ্ছে… .

জাফর উঠে গিয়ে মামনির ফুলে থাকা পাছায় একটা চটাস করে চড় মেরে আমায় বললো.. তোমার মা মাগী আগে চুদিয়েছে বাইরের কাউকে দিয়ে ?

নিজের মায়ের সম্পর্কে এমন একটা প্রশ্ন তাও একঘর পরপুরুষ এর সামনে… একটু অস্বস্তিতে পরে উত্তর দিলাম… এই কাকুরা চুদেছে আর ওদের ২ -১ তা বন্ধু… এছাড়া আমার মাকে সেভাবে কেউ চোদেনি.. মা সিম্পল হাউস ওয়াইফ

জাফর বললো.. আজ রাতের মধ্যেই তোমার এই হাউস ওয়াইফ মা একটা পাক্কা খানকি মাগী তৈরী হয়ে যাবে.. বলেই চোখ মারলো…

সবাই রেডি হয়ে নিচে গাড়িতে গিয়ে বসলাম. যথারীতি মামনিকে মাঝখানে রেখে জাফর আর আনবার বসলো. বিট্টু ড্রাইভ করছে আমি আর শ্যামল কাকু পেছনে. আর দিলিপকাকু সামনে বিট্টুর পাশে. অন্ধকার হাইওয়ে দিয়ে গাড়ি যাচ্ছে. আর ওরা দুজন যথারীতি মামনির দুধ গুদ ঘাঁটাঘাঁটি চালাচ্ছে… আনবার বলল বিট্টু রাণীকে প্যান্টি পরাসনি ?

হা ড্যাড, ক্রচলেস প্যান্টি পড়িয়েছি… যাতে না খুলে আন্টির গুদের নাগাল পাওয়া যায়. আর শামীম আঙ্কেল এর হ্যাবিট তো তুমি জানোই… সো ক্রচলেস পরানোই বেটার..

আনবার আর কিছু বললো না. আমি চিন্তায় পড়লাম এই শামীম আঙ্কেল কে নিয়ে… এর আবার কি হ্যাবিট কে জানে… টেনশন এ একটা সিগারেট ধরালাম… .

জাফর সামনে থেকে বললো বাবু সিগারেটটা দাও তো

আমি ভয়ে ভয়ে সিগারেট এগিয়ে দিলাম… কি জানি এদের তো বিশ্বাস নেই.. মামনিকে ছেঁকা দেবে নাকি !!

জাফর সিগারেট নিয়ে একটা জোরে টান দিলো. তারপর মুখটা মামনির ফোলা দুধের ফাঁকে গুঁজে ধোঁয়া ছাড়লো. ফলে অনেকটা ধোয়াঁ মামনির দুধের মাঝখানে ঢুকে গেলো. এবার অল্প অল্প করে বেরোচ্ছে. জাফর আবার একটা বড়ো টান দিয়ে সিগারেট তা আমায় ফেরত দিয়ে একই ভাবে ধোয়াঁ মামনির দুধের খাঁজে ঢুকিয়ে দিলো. আস্তে আস্তে ধোয়াঁ গুলো মামনির বুক থেকে বেরিয়ে আসছে. আমার দিকে তাকিয়ে বললো এতে পারফিউম এর গন্ধ আর সিগারেট এর গন্ধ মিশে তোমার মা মাগীর দুধ থেকে একটা সেক্সি গন্ধ বেরোবে.. বুঝলে..

আমি বাধ্য ছেলের মতো ঘাড় নাড়লাম. আনবার এর হাত মামনির স্কার্ট এর তলা দিয়ে ভেতরে. বোঝাই যাচ্ছে ওখানে মামনির গুদুরানি নিয়ে ঘাঁটাঘাঁটি করছে.

বিট্টু একটা টার্ন নিতেই সামনে দেখলাম একটা আলো ঝলমলে বাংলো.. চারদিকে ধুধু অন্ধকার এর মাঝে একটা বাংলো. বুঝলাম এটা লোকালয় থেকে বেশ দূরে কোথাও.

গাড়ি গিয়ে বাংলোর গেটএ এ দাঁড়ালো. সিকিউরিটি এসে গাড়িতে উঁকি মেরেই সরে গিয়ে স্যালুট করলো. তারপর হাতের রিমোট কন্ট্রোল দিয়ে গেট খুলে দিলো.

বিট্টু গাড়ি নিয়ে বাংলোর ড্রাইভওয়ে দিয়ে এগিয়ে গেলো. ভেতর থেকে তুমুল বাজনার আওয়াজ আর লোকজনের হৈচৈ সোনা যাচ্ছে.. পোর্টিকোর সামনে গিয়ে দাঁড়াতেই ২টো বিশাল চেহারার লোক এগিয়ে এলো. আনবার র জাফর গাড়ির দুদিক দিয়ে নামলো. আমরাও নামলাম. জাফর মামনির হাত ধরে গাড়ি থেকে নামালো.

জাফর আনবার বিট্টু তিনজনেই এগিয়ে গিয়ে ওই লোকদুটোকে আদাব করলো. সরে এসে আমাদের  দিকে ঘুরে আনবার বললো এরা আমার দুই দোস্ত শামীমভাই আর হাইদারভাই.

এবার মামনির কোমর জড়িয়ে এগিয়ে দিয়ে বললো এই হলো আজকের রাণী.. মিসেস লিলি বসু, এই যে মাগীর ছেলে আর ওর হাসব্যান্ড এর দুই বন্ধু… এর কথাই তখন ফোন এ বললাম.

* ঘরের বৌ….

শামীম মামনির ডান মাইটায় টিশার্ট এর ওপর দিয়েই হাত বুলিয়ে বোঁটা তা আলতো করে মুচড়ে বললো বাহ solid মাল তো… তার ওপর * ঘরের বৌ… তার মানে বেশি চোদা খায়নি… টাইট গুদ হবে

জাফর বললো না না চোদা মোটামুটি খেয়েছে… এই যে মাগীর হাসব্যান্ড এর বন্ধুরা এরা চোদে নিয়মিত, এদের দু একটা বন্ধুও চোদে আর খানিক আগে আমার বিট্টুর র আনবার এর ধোনের ঠাপ খেয়েছে…

হায়দার বললো তবে তো এক্কেবারে পাকা খানকি… চোষে কেমন..

আনবার বললো তবে চোদা খেলেও মাগীর গুদ এখনো ব্যাপক টাইট … ধোন ঢোকালেই বুঝবে.. হ্যাঁ ওই টসটসে ঠোঁট এ ধোন সত্যি ভালো চোষে… ধোনের মুন্ডি তে আর পেচ্ছাপের ফুটোয় যা জিভ ঘষে না….
এতগুলো পরপুরুষ আর নিজের ছেলের সামনে নিজের সম্পর্কে এরকম কথা শুনতে মামনির বেশ লজ্জা লাগছিলো… কথা এড়াতে মামনি বললো আনবারভাই ভেতরে চলুন না…

জাফর বললো ও রে বাবা এ মাগী তো চোদা খাবার জন্য ছটফট করছে… চল মাগী ভেতরেই চল তারপর দেখবো কত ঠাপ খেতে পারিস…

এবার শামীম আর হায়দার এগিয়ে এসে মামনির দুপাছায় হাত দিয়ে আলতো ঠেলা দিয়ে বললো চল সুন্দরী আমরাই তোমাকে নিয়ে যাচ্ছি.

ভেতরে ঢুকে দেখি একটা বিশাল হল… তীব্র আলোর খেলা চড়া মিউজিক বাজছে.. সিগারেটের এর ধোঁয়া .. আর মদের গন্ধ.. ,

একটু চোখ সইতে দেখি.. সোজা একটা ডান্স ফ্লোর, তার পেছনে অর্কেস্ট্রা টীম, বা দিকে বার কাউন্টার আর ডানদিকে কিছু টেবিল চেয়ার .

প্রায় জনা পঞ্চাশ মহিলা ও পুরুষ. মহিলা রা সবাই প্রায় মামনির এজ এর মানে মিডল এজ, মোটমুটি সবাই এ ল্যাংটো.. কয়েকজন ক্রচলেস প্যান্টি পরে… সবার এ হাতে গ্লাস… কেউ নাচে… কেউ কারো বাড়া চুষছে, কেউ আবার টেবিল এর কোন ধরে দাঁড়িয়ে ঠাপ খাচ্ছে, কোনো মহিলা আবার টেবিল এ চিৎ হয়ে শুয়ে গুদে একটা ধোনের ঠাপ খাচ্ছে আর মুখে একটা ধোন নিয়ে চুষছে..

শামীম আমাদের নিয়ে বার কাউন্টার এর কাছে চলে এলো. হায়দার তখন কাউন্টার এ কথা বলছে. শামীম এর হাত যথারীতি মামনির পাছায়.. টিপেই যাচ্ছে..

আমরা আসতেই সবার হাতে একটা করে বিয়ার এর বোতল ধরিয়ে দিলো. আর মামনিকে হঠাৎ হ্যাঁচকা টানে তুলে বার কাউন্টার এর ওপর বসিয়ে দিলো. এমন আচমকা যে মামনিও ঘাবড়ে গেছে.

শাম্মিম হেসে বললো কি সুন্দরী ডর লাগলো !! এখন এ ডর লাগলে চলবে !!

বার কাউন্টার এ ঝুঁকে পরে শামীম একটা কাঁচি তুলে আনলো. এবার মামনির টি-শার্ট এর ওপর দিয়ে ডান মাই এর বোঁটার কাছটা উঁচু করে ধরলো আর কাঁচি দিয়ে ওই জায়গায় টি-শার্ট তা কেটে দিলো. একই ভাবে বাম মাই এর ওপর ও টি-শার্ট তা কেটে দিলো… এবার ওই কাটা জায়গা গুলো দু হাতে ধরে বেশ কিছুটা ফেরে দিলো.

মামনির ফর্সা দুধ দুটোর প্রায় 60% এখন ওপেন. যেন একতাল মাখন এর ওপর একটা করে কিসমিস. ইতিমধ্যে হায়দার ও এসে গেছে দুজনেই মুখ নামিয়ে দিলো মামনির দুধ দুটোর ওপর… চুষছে চাটছে.. মাঝে মাঝে কামড়েও দিচ্ছে যার জন্য মামনি আঃ আঃ করে চিৎকার করে উঠছে. মুশকিল হলো মামনি যেই চেঁচাচ্ছে দুজনেই মামনির খোলা থাই এ চটাস চটাস করে চড় মার্চে আর বলছে চুপ রাণ্ডি, চিল্লাবি না…

মামনির থাই দুটো পুরো লাল হয়ে গেছে. প্রায় মিনিট দশেক মামনির দুধ গুলো কে অত্যাচার করে োর মুখ তুললো.. দেখি ফর্সা মাই এর এখানে ওখানে লাল লাল কামড়ানোর দাগ… বোঁটা দুটো এমন ফুলে উঠেছে যেন মনে হচ্ছে জলে ভেজানো স্পেশাল কিসমিস… .

এবার হায়দার বললো মাগী পোঁদ তা তোল তোর স্কার্ট তা খুলি.. মামনি বিনা আপত্তিতে টেবিল এ দুহাত এর ভর রেখে কোমর তা উঁচু করলো /… মামনি বুঝে গেছে যে আপত্তি করে লাভ নেই… আজ কাটা ধোনের গণ;., নাচছে কপালে. হায়দার ইলাস্টিক দেয়া স্কার্ট তা বেশ টানাটানি করে মামনির টাইট পাছা টপকে বের করে নিলো. ইতিমধ্যে আরও দু একজন লোক আমাদের আশেপাশে জমে গেছে মামনির মতো এরকম একটা চামকি সিঁদুর পড়া মাগী দেখে. মামনির পরনে একটা ক্রচলেস প্যান্টি যার শুধু কোমরের ফিতে আর পায়ের বাঁধা ফিতে টুকুই আছে বাকি আর কিছুটি নেই মামনির ওই ফর্সা বালকামানো চকচকে গুদ তা ঢাকার জন্য. শামীম ঘুরে বললো আরে সবাই এনজয় কারো.. সময়মতো এই মাগীর ভাগ পাবে… আমি চমকে উঠলাম,…. সেকি এতজন মিলে চুদবে নাকি মামনিকে !! জাফর কে জিজ্ঞাসাও করে বসলাম. জাফর হা হা করে হেসে শামীম কে বললো শামীমভাই, মাগীর ছেলে কি বলছে দেখুন.. এতগুলো লোক সবাই ওর মাকে চুদবে কিনা..

শামীম বললো. কেন বেটা সবাই মিলে তোর মা কে চুদলে তোর ধোন বেশি খাড়া হবে ? দেখি এদিকে যায় তো..

আমি সামনে এগিয়ে যেতে বলল প্যান্ট তা খুলে ফেল. আমি একটু হেসিটেতে করাতে বললো আরে লজ্জা কীসের ভালো করে তাকিয়ে দেখ আমাদের দিকে. আরে.. তাই তো.. এতক্ষন মামনির এই পরপুরুষের হাতে চটকানো খাওয়া দেখতে দেখতে খেয়াল এ করিনি যে শামীম র হায়দার দুজনের এ ধোন দুটো বাইরে… ওরেব্বাস… দুটোয় লম্বায় প্রায় 6. 5” আর শামীম এরটা প্রায় যেন একটা সরু সাশা.. মানে বেশ মোটাসোটা… . গাঁড় মেরেছে.. এই ধোন ঢুকলে না মামনির গুদ ফেটেফুটে যায়… . আরও মনে হলো ওরা কি আর মামনির এমন লদলদে পোঁদ তাও চুদবে না… উরেব্বাস
ওই হোঁৎকা ধোন গুলো কে মামনির ওই সুন্দর পোঁদের ফুটোতে ঢুকিয়েই ছাড়বে…

যাইহোক আমি প্যান্ট তা খুলে ফেললাম. জাঙ্গিয়া তাও. আমার ধোন তা লাফ দিয়ে বেরোলো. মুদো তা কামরস এ চটচট করছে… .

শামীম হাত বাড়িয়ে ধোনের মুদয় লাগা রস তা আঙুলে করে কাচিয়ে নিয়ে মামনিকে বললো মাগী দেখ তোকে ল্যাংটো  দেখে তোর ছেলের ধোন এর হাল দেখ… তোর পেটের ছেলের e এই অবস্থা তো আমাদের আর কি দোষ বল.. এই বলে নিজের আঙ্গুল তা মামনির মুখে ধরে বললো নে মাগী নিজের ছেলের ধোনের রস টেস্ট কর মামনিও শামীম এর আঙ্গুল থেকে আমার কামরস চেটে খেয়ে নিলো এবার মামনিকে এক হ্যাঁচকায় বার কাউন্টার থেকে মাটিতে নামিয়ে বসিয়ে দিলো. বা হাতে মামনির চুলে মুঠি তা ধরে ওপর দিকে টান দিতেই মামনি ব্যাথায় চিৎকার করে উঠলো আর এই সুযোগে নিজের ওই মূসক কালো ধোনটা ডান হাতে ধরে মামনির মুখে চালান করে দিলো. শুধু তাই নয় একদম ধোনের গোড়া অবধি ঠেসে ধরলো মামনির মুখে. আচমকা এরকম আক্রমণ এ মামনি ঘাবড়ে গিয়ে মুখ বন্ধ করতেই শামীম আংক করে উঠলো. বুঝলাম মামনি আকসিডেন্টাললি ওর ধোন এ কামড়ে দিয়েছে.

শামীম হিসহিসিয়ে মামনিকে বললো তবেরে রেন্ডি আমার ধোন এ কামড়ানো… দেখ তবে… এই বলে ও নিজের ওই বিশাল ধোন তা এতজোরে মামনির মুখে ঠেসে ধরলো যে মামনির প্রায় দমবন্ধ হওয়ার জোগাড়. কোনোক্রমে আকার এ ইঙ্গিতে বোঝাতে শামীম ধোন তা লুস করলো. আর এই দম আটকানোর জন্য মামনির মুখ থেকে প্রচুর থুতু আর লালা বেরিয়েছে যেটা শামীম এর ওই কালো ধোনটায় মাখামাখি হয়ে ওটা একেবারে চকচক করছে.

শামীম ধোনটাকে মামনির মুখের ভেতর সামনেতে রেখে বললো মাগী মুন্ডির চারদিকে জিভ বোলা. এই সব ধস্তাধস্তি তে মামনির লিপস্টিক গেছে ঘেঁটে.. কিছুটা ঠোঁটের পাশে লেগে গেছে… কিছুটা শামীম এর ধোনে, কিছুটা গালে,,, চুলগুলো ঘামে লেপ্টে গেছে কপালে… . দু ঠোঁটের মাঝখানে পরপুরুষের কালো হোঁৎকা ধোন নিয়ে একমনে তার কালচে মুদোটায় জিভ বোলাচ্ছে মামনি… . কি যে সেক্সি লাগছে আমার মামনিকে পরপুরুষের ধোন মুখে নিয়ে…

একটুক্ষণ শামীম এর ধোন চাটার পর এবার হায়দার এগিয়ে এসে বললো মাগী আমার ধোন তা চেটে পরিষ্কার করে দে তো…

শামীম বাধা দিয়ে বললো হায়দেরভাই মাগীর গুদের ফুটোর ওয়েলকাম তা করে নিই.. তারপর তুমি ধোন পরিষ্কার করাও. হায়দার এর ধোন এর দিকে তাকিয়ে বুঝলাম ও কোথাও মাল ঢেলে এসেছে. ধোনটা সামান্য ঝুঁকে আছে… বাট খাড়া আর ধোনের গায়ে ওর নিজের ফেদা আর সম্ভবত যাকে চুদে এলো তার গুদের রস লেগে আছে… সেগুলো মামনিকে দিয়ে চাটাবে.

ইতিমধ্যে শামীম মামনিকে বললো পা ফাঁক করে দাড়াও, এবার দু আঙুলে নিজের গুদ তা দুপাশ থেকে ফাঁক করে ধার. মামনি কথামতো পা ফাঁক করে দাঁড়িয়ে দু আঙুলে নিজের গুদের কোয়া দুটো দুপাশে টেনে ধরলো.

শামীম দেখি আসলো একটা বিয়ার এর বোতল নিয়ে, মুখ খোলা. এসে যেটা করলো চমকে উঠলাম. বা হাতে বোতল তা ধরে বোতল এর মুখটা মামনির গুদের মুখে ঠেকিয়ে আস্তে আস্তে ঘোরাচ্ছে… মামনি ভয় পেয়ে পা দুটো কাঁচি করতে যেতেই চটাস করে পাছায় এক চড় মারলো… সালি একদম কাঁচি করবি না… চুপচাপ গুদ ফাঁক করে দাঁড়িয়ে থাক…

বোতল এর গলা অবধি ঢুকতেই মামনিকে বললো.. এবার আস্তে আস্তে উবু হয়ে বস যেভাবে পেচ্ছাপ করতে বস.

মামনি আস্তে আস্তে হাঁটু ভাঁজ করে উবু হয়ে বসতেই শামীম বোতল তা মাটিতে বসিয়ে দিলো, আর বিয়ার এর বোতল তা মামনির ওই ডবকা গুদে একেবারে গেঁথে গেলো.

আহা কি দৃশ্য… আমার সুন্দরী গৃহবধূ মামনি একঘর পরপুরুষের সামনে ল্যাংটো হয়ে গুদে বিয়ার এর বোতল নিয়ে বসে আছে.

শামীম বললো.. রাণী পেচ্ছাপ করতো

মামনি খিল খিল করে হেসে বললো.. এভাবে গুদে বোতল নিয়ে মোতা যায় নাকি.. বুঝলাম মামনি ইটা এনজয় করছে.

হায়দার বললো, সুন্দরী তোমার পেচ্ছাপ করা দেখবো নাহলে উঠতে দেব না… নাও এবার আমার ধোন তা পরিস্কার করো..

এগিয়ে এসে ওর ওই রসে চটচটে আধ ঠাটানো ধোন তা মামনির মুখে ভরে দিলো. মামনিও বেশ জিভ দিয়ে চেটে চেটে হায়দারের ধোন তা পরিষ্কার করছে.. মাঝে মাঝে নিজেই নিজের মাথা তা সামনে পেছন করে মুখচোদা খাচ্ছে. এর এ মধ্যে মামনির গুদ থেকে রস গড়িয়ে গড়িয়ে বিয়ার এর বোতল এর ভেতর পড়ছে.

মামনি একমনে চুষে যাচ্ছে হায়দারের ধোন তা.. কখনো জিভ দিয়ে গোড়া থেকে চাটছে কখনো ধোন তা মুখে পুরে মুখচোদা খাচ্ছে… আর তালে তালে মামনির ডবকা মাইজোড়া দুলছে… নানারকম ভঙ্গিতে পরপুরুষের ধোন চুষে যাচ্ছে আমার সুন্দরী গৃহবধূ মামনি

চুষে পরিষ্কার করে হায়দারের ধোন তা যখন মামনি ছাড়লো তখন ওটা আবার ঠাটিয়ে বাঁশ. হায়দার মামনির মুখ থেকে ধোনতা বের করতে করতে বললো মাগী চোষে ভালো.

হঠাৎ দেখি একজন মিডল এজেড লেডি এদিকে আসছে. পুরোই ল্যাংটো শুধু পায়ে একটা হাই হীল. বেশ বড় মাই দুটো প্রায় মামনির মতো, গুদ তা পুরো কামানো তলপেট আর গুদের ওপর তা ফ্যাদায় মাখামাখি সামনে এসে বললেন, আচ্ছা এইটাই সে ঘরবালি * মাগীটা যেটা কে আজ বিট্টু আর বিট্টুর বাবা তুলে এনেছে… বাহ্ এর দুধ গুদ তো বেশ ভালোই.. এই বলে সামনে এসে মামনির মাই দুটো বেশ জোরে টিপে দিলেন.

শামীম ভাই বললেন হা রাবেয়া ভাবি মাগীর গুদ এর ভেতর বোতলএর গলা অবধি ঢুকে গেছে… . এতো ডিপ বাট টাইট ও আছে…

রাবেয়া বললেন তাহলে ওকে বরং বোতল চোদা করে.. আর মাগী আমার গুদ তা একটু চুষে দিক.. বিট্টু আর রবি ফ্যাদায় ভরে দিয়েছে গুদের ফুটোটা. এই বলে রাবেয়া সোজা মামনির মুখে নিজের গুদ তা ঠেসে ধরে বললেন চাট মাগী ভালো করে চাট… amar ছেলে আর ছেলের বন্ধুর ফ্যাদা আর আমার রস এর মিক্স টেস্ট কর তো… যদিও বাল কামানো গুদ তাও ওরকম ভাবে মুখে গুদ ঠেসে ধারায় মামনি বেসামাল হয়ে গেলো আর বিয়ার এর বোতল ;e তা আরও খানিকটা ভেতরে ঢুকে গেলো মামনির গুদের… মামনি আরামে আঃ আঃ করে উঠলো

রাবেয়া শামীম এর দিকে ঘুরে বললেন আরে শামীম মাগী তো পাক্কা খিলাড়ি… গুদে বোতল নিয়ে আরাম খাচ্ছে…

মামনি ততক্ষনে জিভ দিয়ে রাবেয়ার গুদে ঘাঁটাঘাঁটি শুরু করে দিয়েছে… মাঝে মাঝে গুদের টিয়া তা নেড়ে দিচ্ছে চুষে দিচ্ছে… একটা মেয়ে হিসেবে মামনি ভালোই জানে একটা মেয়ে কিসে বেশি আরাম পাবে … একটুক্ষণ এর মধ্যে রাবেয়া আঃ আঃ করে মামনির মুখেই রস খসিয়ে দিলো.

এবার শামীম এসে মামনিকে হাত ধরে টেনে তুললো আর আস্তে আস্তে বিয়ার এর বোতল তা মামনির গুদ থেকে বের করে নিলো.

হায়দার, আনবার, জাফর বিট্টু আর শামীম চারজনে এবার মামনিকে নিয়ে চললো ডান্স ফ্লোর এর দিকে. আমরাও পেছন পেছন গেলাম. এতক্ষন গুদে বোতল ভরা থাকায় মামনির একটু খোঁড়াচ্ছে.. ফলে ফর্সা টাইট পাছা গুলো বেশি দুলছে.

যে যেদিক থেকে পারছে এসে মামনির মাই গুদ পাছা টিপে দিয়ে যাচ্ছে.

ডান্স ফ্লোর টপকে একটা ঘর এ ঢুকলাম বেশ বড়ো ঘর তা. একদিকে একটা বড়ো এলইডি টিভি. অন্য দিকে বেশ কিছু সোফা পাতা. প্রচুর আলো ঘরটায়.

হায়দার আমায় বললো তোমার মামনি এখানেই বসুক একটু রেস্ট নিক চলো আমরা একটু ঘুরে আসি. এই বলে ওই ঘরের ভেতরের একটা দরজা খুলে ঢুকলাম. দেখি ওই ঘরে একদিকের ওয়াল এর পাস দিয়ে একটা সরু প্যাসেজ এর মতো ঘর. আমি বললাম এটা কি জন্য. হায়দার একটা সুইচ টিপলো দেখি দেয়ালের গায়ে অনেকগুলো গর্তের সামনের ঢাকনা সরে গেলো. আমায় বললো নিচু হয়ে উঁকি দাও. আরিব্বাস উঁকি দিয়ে দেখি যে ঘরে মামনিকে বসিয়েছে সেই ঘর তা দেখা যাচ্ছে… ঐতো মামনি পা ফাঁক করে সোফায় বসে নিজের গুদে হাত বোলাচ্ছে . শামীম আর আনবার মামনির দুদিক e সোফার ওপর এক হাঁটু তুলে দাঁড়িয়ে নিজেদের কালো হোঁৎকা ধোন দুটো মামনির মুখে ঢোকাচ্ছে আর দুজনে দুটো মাই নিয়ে খেলছে. গোটা মাইটায় হাত বলছে, আবার কখনো বোঁটায় চুনোট করছে, বোঁটা তা পাকাচ্ছে আঙুলে করে. আর মামনি জিভ দিয়ে ওদের ধোন দুটো চাটছে কখনো একসাথে কখনো একতা করে ধোন মুখে ঢুকিয়ে চুষছে, majhe majhe নিজের গুদের থেকে হাত সরিয়ে ওদের বিচির থলে টায় হাত বুলিয়ে দিচ্ছে. আবার কখনো একদলা থুতু ওদের ধোনের ওপর ফেলে ওই থুতুসুদ্ধু ধোন মুখে ঢুকিয়ে ঠোঁটের চাপে ওদের ধোন খেঁচে দিচ্ছে.

এটা দেখে আমার মনে পরে গেলো মামনি একবার শ্যামালকাকু দিলিপকাকুর সাথে দিঘা গিয়ে হোটেল ম্যানেজার আর তার বন্ধুকে এভাবে ঝাউবনের মধ্যে মুখে ডাবল ধোন নিয়ে খেঁচে দিয়েছিলো. সেদিন মামনি শাড়ী পড়েছিল.. আঁচল নামানো ব্লাউসের হুক খোলা ব্রা তা গুটিয়ে দুধের ওপর তোলা ফর্সা মাই গুলো ঝুলছে কপালের সিঁদুর তা ঘেঁটে গেছে মামনি চোখ বুঁজে দুটো পরপুরুষের ধোন চুষছে বালির ওপর হাঁটু গেড়ে বসে.

কন্ডোম ছিল না বলে ওদের মামনি লাগাতে দেয়নি.. বলেছিলো এখন চুষে ফ্যাদা খেয়ে নিচ্ছি পরে হোটেল এ ফিরে গুদে ঢোকাতে দেব… দিয়েওছিলো অবশ্য.. হোটেলে ফিরেই ওরা এক বাক্স ডটেড কনডম নিয়ে রুম এ এসে মামনিকে রাম চোদান চুদেছিলো….

এসব ভাবতে ভাবতে কখন আমার হাত চলে গেছে নিজের ধোন এ আর হাত বোলাতে শুরু করে দিয়েছি বুঝতে পারিনি… চমক ভাঙলো হায়দার এর হাসিতে… কিরে মাকে ধোন চুষতে দেখে খিঁচছিস… আরে তোর মামনি আজ এরম অনেক ধোন চুষবে… মাল জমিয়ে রাখ

আমি সোজা হয়ে দাঁড়িয়ে বললাম.. এটা কি গ্লোরিহল মানে না দেখে ধোন চোষানোর জন্য ? মানে মামনিকে দিয়ে আজ অনেকের ধোন চোষাবেন না দেখিয়ে?

হায়দার আমার পিঠে চাপড় মেরে বললো সাব্বাশ.. একদম মা কে বেটা… একদম তাই তোমার মামনি এবার একে একে মোটামুটি পনেরো জন এর ধোন চুষবে আর ওরা তোমার মামনির গোটা গায়ে আর মুখে ফ্যাদা ফেলবে আর মাখাবে.. এবং খাওয়াবেও…

আমি বললাম আর গুদ মারবেন না মামনির ?? এমন সুন্দর টাইট গুদ তা ছেড়ে দেবেন !!

হায়দার হা হা করে হেসে উঠে ডাকলো শামীম ভাই.. ও শামীম ভাই.. শুনে যান এদিকে.. বিটা কি বলছে…

শামীম আর রাবেয়া দুজনেই এলো. এসে বললো কি হয়েছে..

হায়দার বললো বিটা জিজ্ঞেস করছে যে আমার মা কে দিয়ে শুধু সবার ধোন চোষাবেন, আমার মায়ের গুদ তা মারবেন না !!

রাবেয়া হাত বাড়িয়ে আমার ধোন তা ধরে চামড়া তা উপর নিচ করতে করতে বললো.. বিটা তুমিও তো আমার বিট্টুর মতো আমায় কেউ চুদলে বিশেষ করে অনেকজন মিলে ওর মাকে চুদলে ও বেশি গরম খেয়ে যায়… তোমার মাকে লোকে চুদবে এটা তোমার দেখতে ভালো লাগে তাই না !!

আমি বললাম হা

শামীম বললো আচ্ছা বিটা বলতো কি কি ভাবে তোমার মাকে অন্য লোকে চুদলে তোমার বেশি ভালো লাগে, সেক্সি লাগে

আমি বললাম, যেমন ওই যেটা বললেন দশ পনেরোজন মায়ের মুখে আর গোটা বডি তে মাল ফেলে মাখাবে.. আর মাল ফেলার পর মামনি ওদের ধোন থেকে বাকি রস গুলো চেটে চেটে খাবে কিংবা মামনির মুখে ফানেল ধরে সবাই ওর মধ্যে রস ফেলবে আর সবার mix রস সোজা মামনির মুখে পরবে আর খানিকটা করে রস মুখে জমার পর মামনি সবাই কে মুখ খুলে রস দেখাবে তার পর গিলে নেবে

বা একজন মামনিকে চিৎ করিয়ে নিজের ওপর শুইয়ে মামনির পোঁদের ফুটোয় ধোন ঢোকাবে, একজন মামনির বুকের ওপর শুয়ে মামনির গুদে ধোন ঢোকাবে আর দুপাশে দুজন থাকবে যাদের ধোন মামনি খেঁচে দেবে… বা যদি বসিয়ে চোদে তাহলে চুষে দেবে আর তখন আরও দুজনের ধোন হাতে করে খেঁচে দেবে.

রাবেয়া আমার ধোন তা জোরে জোরে খিঁচতে খিঁচতে বললো আর কিভাবে তোমার মামনিকে করলে ভালো লাগে. রাবেয়া আঙ্গুল দিয়ে আমার ধোনের ডগার চটচটে কামরস তা তখন ধোনের মুদিতায় মাখাচ্ছে… আরামে চোখ বুজে আসছে…

আমি বললাম এছাড়া চকলেট কাস্টার্ড এইসব মায়ের গুদে পোঁদে মাখিয়ে চাটালে হেভি সেক্সি লাগে কিংবা এইসব ক্রীমি জিনিস যদি আপনারা নিজেদের ধোন এ মাখিয়ে মামনিকে দিয়ে ধোন চোসান…

শামীম বললো.. বেটার আইডিয়া গুলো তো মস্ত সেক্সি

[Image: 20200707-182335.jpg]
sleepy
[+] 2 users Like lovemature's post
Like Reply
#18
একটা যাচ্ছেতাই টাইপের থিম ! 
লেখকের লেখার হাত বেশ ভালো। শুরুতে কিছুটা এলোমেলো ভাব থাকলেও গল্প যতো এগিয়েছে লেখার হাতও ততোটা পেকেছে বলে মনে হয়। তবে থিমটা ভালো ছিলো না বলে আমার কাছে ভালো লাগেনি। আমার ভালো না লাগলেও কারো কারো কাছে হয়তো গল্পটি কিংবা গল্পের প্লট ভালো লাগতেই পারে। আর যেহেতু লেখায় তেমন কোনো ফাঁক ছিলো না শুধু গাঁজাখুরি কাহিনী ছাড়া তাই তাদের কাছে গল্পটি ভালো লাগবে যারা সেক্সের সাথে হিউমিলিটি পছন্দ করে। 
যাইহউক, গল্পের ব্যাপারে আর তেমন কোনো মন্তব্য করতে চাই না। শুধু লেখকের কাছে অনুরোধ তিনি যেনো ভবিষ্যতে ভালো একটা প্লট বেছে নিয়ে আরেকটা গল্প লিখেন। ওনার লেখার হাত যেহেতু ভালো শুধু প্লট পাল্টে নিলেই ওনার হাত দিয়ে বেশ ভালো একটা গল্প বেরিয়ে আসবে... 
প্রয়াসের জন্য লেখককে ধন্যবাদ !    
[+] 1 user Likes arn43's post
Like Reply
#19
carry on, abr likhte asar jonno dhyonyobad , chaliye jan sathe achi
Like Reply
#20
Pls continue
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)