Thread Rating:
  • 10 Vote(s) - 2.1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ভদ্র পাড়ার মাগীগুলি
#1
ভদ্র পাড়ার মাগীগুলি

 
এই মুহূর্তে নন্দিনী ডগি পজে উপুর হয়ে আছে, ওর মুখের কাছে ওর স্বামী ওমরের বাড়া, খাড়া হয়ে আকাশের দিকে তাকিয়ে আছে, সেই বাড়াকে খপ করে ধরে নন্দিনী নিজের মুখে ঢুকিয়ে নিলো, আর যাই হোক, স্বামীকে সে কষ্ট দিতে চায় না, এই মুহূর্তে ওর শরীরে কামনায় ভরা দুটি ফুটোর একটি ও স্বামীকে না দিতে পেরে, নিজের অপরাধবোধ কমাতে স্বামীর বাড়া মুখে নিয়ে চুষে দিচ্ছে সে, যদি ও ওমরের বাড়া কালে ভদ্রে সে মুখে নেয়। নন্দিনীর পিছনে ওর ছেলে আমির হাঁটু ভাজ করে ওর মায়ের কোমরটাকে দুই হাত দিয়ে সাঁড়াশির মত শক্ত করে ধরে নন্দিনীর গুদে ওর বিশাল আখাম্বা বাড়াটাকে দিয়ে ঘপাঘপ চুদে যাচ্ছে। নন্দিনী খুব ভালো করে বাড়া চুষতে জানে, একদম প্রফেসনাল মেয়েদের মতো, পুরুষের মাল আউট হয়ে যাওয়ার মত, কিন্তু সেই ক্ষমতার প্রয়োগ সে নিজের স্বামীর সাথে কোনদিনই দেখায় না, সেই দক্ষতাকে সে সঞ্চিত রাখে স্বামী ছাড়া আর বাকি সব যৌন সঙ্গিদের উপর প্রয়োগের জন্যে
 
হ্যা, পাঠকরা আপনার ঠিকই শুনছেন, "যৌনসঙ্গী"-স্বামী ছাড়া বাকি যাদের কাছে নন্দিনী চোদা খায়, তাদেরকে "যৌনসঙ্গী" বা ইংরেজিতে "FUCK BUDDY" বলেই সম্বোধন করতে পছন্দ করে সে স্ত্রীর সমস্ত যৌনসঙ্গীর নামের তালিকা ওমর না জানলে ও এতটুকু জানে যে, সেই লিস্ট অনেক লম্বা। তবে জানলে ও সেসব আপত্তি নেই ওমরের, আপত্তি করার মত অবস্থা ওমর অনেক আগেই পার হয়ে এসেছে। তাই স্ত্রীকে ওর নিজের স্বাধীনতা দিয়ে যথেচ্ছভাবে যৌনতা ভোগ করতে দিতে আপত্তি নেই ওর। ওমর জানে যে, নন্দিনিকে নিজের বউ করে ধরে রাখার জন্যে এই মুল্য ওকে বিয়ের শুরু থেকে মৃত্যু পর্যন্ত দিয়েই যেতে হবে। অবশ্য ওমর প্রথম জীবনে মোটেই কাকওল্ড মানসিকতার ছিলো না, পরে এখন ধিরে ধিরে ওর মানসিকতা পরিবর্তন হয়েছে, বরং এখন মাঝে মাঝে সামনে থেকে বা লুকিয়ে নিজের বউকে পর পুরুষের সাথে যৌন সঙ্গম করতে দেখে নিজে ও সঙ্গম সুখের আনন্দই পায় সেবে ওমরের ধারনা, নন্দিনীর জন্যে সবচেয়ে বেশি উপযুক্ত যৌন সঙ্গী ওদের ছেলে আমীরই। সেই জন্যে প্রথমে একটু গাইগুই করলে ও ওমর মেনে নিয়েছে ওদের ছেলে আমিরের সাথে স্ত্রীর প্রতিদিনের এই যৌন সম্ভোগের খেলাকেএখন তো মাঝে মাঝে নিজে ও এতে অংশ নেয়, এই যেমন এখন করছে।
 
স্ত্রীর মুখে দিয়ে বাড়ায় চোষণ খেয়ে ওমরের মুখ দিয়ে হালকা সিতকার বের হচ্ছে, আহঃ ওহঃ, যদি ও নন্দিনী হালকা ভাবে জিভ বুলাচ্ছে স্বামীর বাড়ার চারপাশেওদিকে বেশ কিছু সময় মায়ের গুদ শোধন করে আচমকা ঠাপ থামিয়ে দিলো আমীর, এর পরে ওয়াক ওয়াক করে মুখ থেকে পর পর দুই দলা ঘন থুতু থুতু ফেললো ওর মায়ের পুটকির ছেঁদায়। এর পরে নিজের আঙ্গুল দিয়ে নন্দিনীর পোঁদের গর্তটাকে সেই থুথু দিয়ে পিচ্ছিল করতে লাগলো। নন্দিনী শিহরিত হচ্ছে, সে জানে এখনই ওর ছেলের বিশাল বাড়াটা ওর পোঁদে ঢুকবে, মা তো জানবেই ছেলের স্বভাব, ওর ছেলে যে ওর গুদের চেয়ে ওর পোঁদের প্রতি বেশি আকর্ষিত, সে তো জানেই নন্দিনী গত দু বছর ধরে।
 
ফচ করে এক টানে নিজের পুরো বাড়া টেনে বের করে ফেললো আমীর ওর মায়ের রসালো গুদের গলি থেকে, যদি ও নন্দিনীর গুদ এখন ও এই বয়সে ও যথেষ্ট টাইট, আর আমিরের বিশাল বাড়ার জন্যে সেটা আর ও এক ধাপ বেশি টাইট হয়ে যায়। গুদ থেকে বাড়া বের হতেই গুদটা যেন ডুবন্ত মানুষের মত বাড়ার মুন্ডিটাকে আকড়ে ধরতে চাইলো, কিন্তু না পারার ক্ষোভে ভত করে একটা শব্দ করলো, সেই সাথে আরও একটা শব্দ বের হলো নন্দিনীর মুখ দিয়ে ওহঃ...আহঃ... কষ্টের আক্ষেপের শব্দ। যদি ও সে ভালো করেই জানে যে, এখন আমিরের বাড়া যেখানে ঢুকবে, সেটা যে শুধু আমীরের পছন্দের জায়গা নয়, নন্দিনীর নিজের ও ওটা সবচেয় বেশি পছন্দের জায়গা, ওই যে লোকে বলে না সবচেয়ে ফেভারিট। তাই নন্দিনীর কাছে ও গুদ চোদার চাইতে পোঁদ চোদা খেতেই বেশি ভালো লাগে, বিশেষ করে ওর ছেলে আমিরের কাছে কঠিন শক্তিশালী পুটকি চোদা খেতে নন্দিনী সব সময়ই আগ্রহী।
 
ওমর ও জানে সেটা, এই মুহূর্তে নন্দিনির মুখের ভিতর যদি ও ওমরের বাড়ার মুন্ডিটা ঢুকানো আছে, কিন্তু চোষা বন্ধ করে নন্দিনী অপেক্ষা করছে কখন কিভাবে আমিরের বাড়া ওর পোঁদে ঢুকে, সেই সুখ অনুভব করার জন্যে। আমীর আর নন্দিনীর মতই মর ও তাই চোখ বড় বড় করে দেখছে, কিভাবে নন্দিনীর গর্ভজাত সন্তান নিজের বাবার সামনেই ওর মায়ের পোঁদে বাড়া ঢুকিয়ে ওর মা কে রেন্ডি কুত্তী বানিয়ে দেয়। ওমর দেখলো, আচমকা জোরে একটা ঠাপ দিলো আমীর, আর সেই ঠাপেই নন্দিনীর পোঁদে ওর বাড়ার মুন্ডি ঢুকে গেলো ঘচাত করে, অন্য মানুষেরা যেমন ধিরে সইয়ে নিয়ে পোঁদে বাড়া ঢুকায়, আমীর তেমন টা করে না কখনওই। সে সব সময় রাফ অ্যান্ড টাফ, হার্ড ফাকিং এ বিশ্বাসী, নিজের মা বলে নন্দিনীকে রেহাই দেয়ার পাত্র নয় সে। গুদে হোক বা পোঁদে বা মুখে, সব সময়ই একটু জোর খাটিয়ে নিজের বাড়াকে ওই সব ফুটোর ভিতর ঠেসে ঢুকানোটাই পছন্দ ওর।  নন্দিনীর মুখ দিয়ে আহঃ বলে জোরে একটা আর্তচিৎকার বের হলো।
 
"উফঃ কি দস্যি ছেলেরে রে বাবা! এভাবে কেউ ঢুকায়, একটু রয়ে সয়ে দিলে কি হয়?"-নন্দিনী ঘাড় কাত করে ছেলেকে বললো, যদি ও নন্দিনী ভালো করেই জানে ছেলের স্বভাব জবাবে আমীর কোন কথা না বলে মুখ কাধ ঝাকিয়ে স্রাগ করার মত একটা শব্দ করলো, যার মানে, আমার যেমন ইচ্ছে তেমন করবো। প্রথমবার যেদিন আমীর ওকে জোরে করে ঠেসে ধরে রান্নাঘরের সিঙ্কের সাথে চেপে ধরে পিছন থেকে জোর খাটিয়ে চুদেছিলো, সেটা ওর প্রতি বারেরই অভ্যাস। এমন না যে, প্রথমবার মাকে চেপে ধরে জোর করে চুদার জন্যে ওই রকম করেছিলো, নিজের চাওয়ার জিনিষটা সামনে থাকলে সেটাকে এক ঝটকায় কেড়ে নেয়ার মতো করে খাওয়াই ওর স্বভাব। কিছু মানুষ আছে, প্লেটে খেবার দেখলে আর নিজের ক্ষুধা অনুভুত হলে গোগ্রাসে গিলতে শুরু করে, আমীর অনেকটা তেমনই।
 
"একটু আস্তে কর বাবা, মা এর পোঁদ টা কি ছিঁড়ে খেয়ে নিবি নাকি?"-নন্দিনী আকুতি করলো ছেলের কাছে, আমিররের মুখে কোন কথা নেই, চোদা শুরু করার পরে, আমীর কথা না বলে শুধু মন দিয়ে কাজ করতে বিশ্বাসী। ওমর ছেলেকে কিছু বললো না, নন্দিনীর পাপের সন্তান ওর পোঁদ মারছে, সে কেন মাঝে কথা বলতে যেয়ে সবার শত্রু হবে? ছেলের বয়স মাত্র ১৬, কিন্তু এখনই ছেলের বাড়া সাইজ ১০ ইঞ্চি পার হয়ে গেছে, আর হবে নাই বা কেন, ছেলেটা তো সাগরের, সাগরের ১০ ইঞ্চি বাড়ার ছেলে আমিরের কচি বয়সেই বাড়া ১০ ইঞ্চি হওয়া তো ভুল না, বয়স আরও একটু বাড়লে হয়ত আমীর ওর আসল পিতার বাড়ার সাইজ কে ও অতিক্রম করে ফেলবে, নিশ্চিত নন্দিনী
 
থাপ থাপ শব্দের সাথে নন্দিনীকে হার্ড ফাকিং শুরু করলো আমীর, পোঁদে শিহরন জাগতেই নন্দিনী আবার স্বামীর বাড়া চুষতে শুরু করলো, তবে সেই চোষা মাল বের নেয়ার মত নয়, শুধু দায়িত্ব পালন করার নামে জিভ নাচিয়ে বাড়াকে খাড়া করে রাখা আর কি। কারন নন্দিনী জানে, ছেলে মাল ফেলে নেমে গেলেই ওমর সেই জায়গা দখল করবে। আমিরের কঠিন চোদনে আমীর যেমন ঘেমে এক শা হয়ে গেছে, তেমনি নন্দিনির পুরো শরীর ও ভিজে চপচপ করছে, যদি ও ঘরের ভিতরে ১৮ ডিগ্রি তাপমাত্রায় চলমান এসি ও ওদের শরীরকে ঠাণ্ডা করার চেস্তায় কোন ত্রুটি করছে নাছেলেকে থাপ থাপ করে পুরো বাড়া নন্দিনীর টাইট পোঁদে সেঁধিয়ে দিয়ে নিজের মা কে একটা রাস্তার বেশ্যা কুত্তির মতো চুদে হোড় করতে দেখে ওমর ও গরম খেয়ে গেছে খুব। ও অপেক্ষা করছে কখন ছেলে মাল ফেলে নামবে ওর মা এর উপর থেকে, আর ওমর তার বিবাহিত স্ত্রীর বৈধ শরীরের দখল বুঝে নিবে।
[+] 3 users Like fer_prog's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
 

পাকা ১৫ মিনিট পোঁদে আমিরের শক্ত কঠিন দামড়া বাড়ার দ্বারা ড্রিল খাওার পর আমিরের ঘন ঘন জোরে জোরে নিশ্বাস আর ওর বাড়ার ফুলে আরও শক্ত হওয়া বোধ করে নন্দিনী বুঝল যে ছেলে এখন মাল ফেলবে।
 
"মা ,আসছে..."-আমীর গুঙ্গিয়ে উঠে বললো।
 
"দে বাবা, ভরে দে, আমার ভিতর টা পূর্ণ করে দে সোনা...আহঃ আহঃ আর পারছি না রে...দে সবটুকু দে..."-নন্দিনী গুঙ্গিয়ে উঠলো, ওদের মা ছেলের গুঙ্গানী দেখে ওমরের বাড়া মোচড় দিয়ে উঠলো, মনে হচ্ছিলো ওর বাড়া এখানেই মাল ফেলে দিবে।
 
"আহঃ...আহঃ...দিচ্ছি মা, নাও, ভরে নাও..."-মায়ের কোমর টাকে নিজের তলপেটের সাথে শক্ত করে চেপে ধরে পুরো বাড়া মায়ের পোঁদের অন্দর মহলে চেপে ধরে চিড়িক চিড়িক করে মাল ফেলতে শুরু করলো আমিরের বাড়া, ওর বিচি জোড়া থেকে উর্বর ঘন সাদা তরল নির্গত হয়ে ওর মায়ের খানদানি পোঁদের গভীরে নিজের জায়গা তৈরি করে নিতে শুরু করলো। সুখের শিহরনে নন্দিনীর গুদ কেঁপে কেঁপে উঠে রস ছেড়ে দিলো, আর ওর মাথাটা যেন কলাগাছের মতো স্বামী ওমরের কোলের কাছে পড়ে রইলো।
 
মা এর শরীরের সাথে নিজের তলপেট ঝাপটে ধরে রেখে বেশ কিছু সময় কাঁটালো আমীর। এর পড়ে নড়ে উঠে ধিরে ধীরে নন্দিনির টাইট পোঁদের ভিতর থেকে বাড়াকে টেনে বের করতে লাগলো। যদি ও নন্দিনিকে দীর্ঘ সময় ধরে চুদে একদম কাহিল করে দিয়েছে ছেলে, তারপর ও ছেলের বাড়াকে যেন ছাড়তে চায় না ওর পোঁদের ফুটোটা। বাড়ার মুন্ডিটা বের হবার সময় ধপ করে একটা জোরে শব্দ হলো, আর নন্দিনীর পোঁদের ফাক বেয়ে মাল গড়িয়ে পড়তে শুরু করলো ওর গুদের ফাটা খাজ বেয়ে। দ্রুত নন্দিনী কাত হয়ে নিজের শরীরকে চিত করে শুইয়ে দিলো। ফলে পোঁদ দিয়ে মাল বের হবার গতি কিছুটা কমলো। আমীর খা থেকে নেমে টালমাটাল পায়ে মা-বাবার বেডরুম থেকে সোজা নিজের রুমের দিকে চলে গেলো কোন কথা না বলে আমীর দুটা টিস্যু এগিয়ে দিলো স্ত্রীর দিকে, নন্দিনী সেগুলি দিয়ে নিজের গুদ ও আশেপাশে মাল লেগে থাকা জায়গাগুলি মুছে নিলো।
 
ওমর সময় নষ্ট করলো না, স্ত্রীর দুই পায়ের ফাকে এসে বসে ওর চোদা খাওয়া গুদে নিজের ৬ ইঞ্চি বাড়াকে চালা করে দিলো। মনে মনে একটু হিনমন্যতা কাজ করে ওমরের, নিজের ছেলের সামনে নিজের স্ত্রীর গুদ চুদতে, কারন ওর বাড়ার চেয়ে এই বাচ্চা বয়সেই ছেলের দামড়া বাড়াটা ফুলে ফেঁপে ওর বাড়াকে অতিক্রম করে গেছে, কোমরে জোর ও খুব ভালো, একবার চুদতে শুরু করলে, নন্দিনীকে কমপক্ষে ৩০ থেকে ৪০ মিনিট ঠাপায়। নন্দিনী কিন্তু স্বামীকে একদম বঞ্চিত করে না, স্বামী যখনই বলে তখনই নিজের শরীর বিছিয়ে দেয়। ওমর ও আদর করে নিজের প্রিয়তমা স্ত্রীকে চুদে, আমিরে মতন রাফ টাফ হার্ডকর সেক্স সে করে না নন্দিনীর সাথে।
 
ছেলেটা একদম নিংড়ে নিয়েছে আমাকে, পোঁদে জ্বালা করছে...শরীর আর জোর পাচ্ছি না..."-নন্দিনী যেন অভিযোগ করলো। প্রায় স্বগোক্তির মত করে বলা কথাগুলির কোন জবাব দিলো না ওমর, কারন সে জানে, ছেলের কাছে এমন কড়া রাফ সেক্স ই চায় নন্দিনী। এখন সে যা বলল, সেটা মোটেই অভিযোগ নয়, সেটা ওর আত্মতৃপ্তির ঢেঁকুর। ওমর প্রায় ৫ মিনিট এর মতো চুদলো নন্দিনীকে, এর পরে জিজ্ঞেস করলো, "মাল কি গুদে ফেলবো?"
 
"না গো, মুখে ঢালো..."-নন্দিনী বললো, সাথে সাথে আরও ২/৩ টি ঠাপ মেরে ওমর ওর বাড়াকে নিয়ে সোজা চলে এলো, শায়িত স্ত্রীর মুখের উপর, নন্দিনী হা করে রইলো, আর ওমর ওর বিচির টগবগ করে ফুন্ত মাল ঢেলে দিলো স্ত্রীর কাঙ্খিত মুখ গহবরে। ধক ধক করে সেগুলি সবটুকু গিলে ফেললো নন্দিনী, ওমর জানে যে, নন্দিনী মাল খেতে ও খুব পছন্দ করে। বিচি খালি করে স্ত্রীর পাশে শুয়ে পরলো ওমর।
 
নন্দিনী পাশ ফিরে নিজেদের বেডরুমের দরজার দিকে তাকিয়ে ডাক দিলো, "বাবা আমীর, কোথায় গেলি মাকে ফেলে?"
 
"আহঃ আবার ওকে ডাকছো কেন? ছেলেটা কে একটু ঘুমাতে দাও...ওর পরীক্ষা শেষ হবার পর থেকে দিনরাত তো তুমি ওকে নিংড়ে খাচ্ছ, আর দিন দিন আর ও বড় হস্তিনী মাগী হচ্ছ...তোমাকে চুদতে চুদতে ছেলেটা কাহিল হয়ে যাচ্ছে, পুরো এনার্জি সব তুমি টেনে নিচ্ছ ওর শরীর থেকে..."-স্ত্রীকে তিরস্কার করলো ওমর।
 
"কি যে, বল, আমি কি এখন ও সেই রকম আছি নাকি, আগে কত বাড়া এক সাথে নিতে পারতাম, এখন তো দু-একবার চোদা খেলেই কাহিল হয়ে যাই, আমি ডাকছিলাম ওকে, আমাদের সাথে ঘুমানোর জন্যে...চোদার জন্যে থুরিই ডাকছি!"-নন্দিনী হেসে স্বামীকে বললো। মুখে স্বীকার না করলে ও নন্দিনী নিজে ও জানে যে, দিন দিন ওর শরীর খাই কি রকম পাল্লা দিয়ে দিয়ে বাড়ছে।
 
নন্দিনীর বয়স এখন ৩৯, ওমরের বয়স ৩৫, ছেলে আমিরের বয়স এখন ১৬, এই বার এস,এস,সি পরীক্ষা দিলো। এখন রেজাল্টের অপেক্ষায় আছে। ৩৮ডি সাইজের ডাঁসা এক জোড়া মাই, আর ৪০ সাইজের বিশাল ধামার মত উচু পাছা নিয়ে নন্দিনীর দেহ গঠিত, মাঝে আছে ৩২ সাইজের হাকা মেদযুক্ত কোমর। বেশ বড়সড় গুদটা উনার, ঠোঁট দুটি মোটা মোটা আর ফুলো ফুলো, ভিতরে কোটটা ও বেশ বড়, শক্ত উচু হয়ে থাকে সব সময়, চোদার গন্ধ পেলেই কোটটা সুড়সুড় করতে শুরু করে, তখন ওটাকে যেন বাচ্চা ছেলেদের নুনুর মতো মনে হয়। ভিতরে লাল গোলাপি আভার সুরঙ্গ, যেন পুরুষের বাড়াকে আদর করার জন্যেই অপেক্ষায় থাকে সব সময়। দেখতে ও এই বয়সেও যথেষ্ট সুন্দরী, যে কোন পুরুষের শরীরে নাড়া দেয়ার মতো দেহ পল্লবী আছে নন্দিনীর, আর ছলাকলা তো কতরকম যে জানে, তার তো ঈয়ত্তা নেই। সেই ১৮ বছর বয়স থেকে চোদা খাচ্ছে, কিন্তু এই মধ্য বয়সে এসে, সেটা যেন আর বাধ মানতে চাইছে না। আগে তো স্বামীর ভয়ে, আর সমাজের ভয়ে গুদের ক্ষিদে প্রকাশ করার সাহস তেমন পেতো না, কিন্তু যেইদিন থেকে ওমর ওকে অবাধ লাইসেন্স দিয়ে দিলো, সেইদিন থেকে, ওর মনের সাথে সাথে দেহের চাহিদা ও যেন পাল্লা দিয়ে বাড়ছে। এক কথায় বিশাল চোদনখোহস্তিনী টাইপের মাল হচ্ছে এই নন্দিনী।
 
স্ত্রী কথা শুনে ওমর বললো, "সেই রকম তো নাই, সেটা আমি ও জানি, এখন আরও বড় খানকী হয়েছো তুমি, আগের চেয়ে ও তোমার গতরের খিধে বেড়েছে, তুমি যতই আমার সামনে অভিনয় করো, আমি ঠিক জানি যে, তুমি এখন ছেলেকে আবার চোদার জন্যেই খুঁজছো...একবারের চোদনে কি আর তোমার গুদের জ্বালা মিটে!"
 
"আগে কত বড় মাগী ছিলাম গো আমি? বলো তো? এমন করে অপবাদ দিচ্ছ...যেন এই দুনিয়ার সব পুরুষের বাড়াই আমার গুদে ঢুকেছে!...জানো, আমি সেই স্কুল জীবন থেকে বোরখা পড়ি, হেজাব পড়ি...কত উচ্চ বংশের মেয়ে আমি..."-নন্দিনী ওর স্বামীর দিকে ফিরে যেন আহত হয়েছে এমন ভান করে বললো, মনে মনে জানে যে, স্বামী যা বলছে সব একদম সঠিক
 
[+] 2 users Like fer_prog's post
Like Reply
#3
 

"হু, সে তো জানি...আমি ও যে তোমাকে স্কুল লাইফ থেকেই জানি, সেটা ভুলে গেছো তুমি? সাথে এটাও জানি যে, সামিনার স্বামীর সাগরের মত ধোনওলা ছেলের কাছে চোদন খাবার জন্যে বিয়ের আগেই ওদের ডুপ্লেক্স বাড়িতে ৩ রাত কাটিয়ে এসেছো তুমি, সেই বাড়ীর এমন কোন কোনা বা ইঞ্চি নেই, যেখানে ফেলে সাগর তোমাকে পাল দেয় নাই...সাগরের সাথে সেই কুকীর্তির ফসল আমীর, সেই পাপ কে ঢাকার জন্যে তোমার ২৩ বছর বয়সে ১৯ বছরের আমার সাথে তোমার বাবা আমাকে ধোঁকা দিয়ে বিয়ে দিয়ে দেয়...আমাকে নাকি উনি প্রতিষ্ঠিত দেখতে চান, এই বলে নিজের একটা গোটা ব্যবসা আমাকে লিখে দিলেন শুধু, তোমার মুখের দিকে চেয়ে..."-ওমর সেই অতীত তিহাস এর কথা মনে করিয়ে দিলো নন্দিনীকে
 
"আচ্ছা, হলাম না হয়, আমি তোমার ৪ বছরের বড়, না হয় হলো আমাদের প্রথম বাচ্চাটা সাগরের, কিন্তু মেয়েটা? মেয়েটা তো তোমার, তাই না?"-নন্দিনী ছেড়ে কথা বললো না স্বামীকে।
 
"কি বললে? একতা আমার মেয়ে? হাসালে ডারলিং...হাসালে... যে তোমার ভার্সিটির আরেক ডার্লিং সিফাতের বিচির মাল, সে আমি জানি না ভেবেছো? সেটাও আমি জানি, ডার্লিং...আমাকে ভুলিয়ো না..."-ওমর খেপে গিয়ে বললো।
 
"উহু, না না..."-প্রতিবাদ করতে চেষ্টা করলো নন্দিনী।
 
"কি না না??? ভেবেছো আমি দেখি নি, আমীরের জন্মের দেড় বছর পরেই তো এক রাতে সিফাতকে ডেকে আনলে আমাদের ঘরে। এর পড়ে আমাকে বোতল মদ খাইয়ে বেহুস বানিয়ে আমারই সামনে কাচের টেবিলে ফেলে তোমার গুদ ধোলাই করলো সিফাত...আমি কিন্তু এতটা টাল হয়ে যাই নি যে, তোমার আর সিফাতের সেই কুকীর্তি দেখতে পাই নি, তোমরা ভেবেছিলে আমি ঘুমিয়ে আছি, আসলে আমি সবই দেখেছি..."-ওমর বললো, যদি ও কথাটা পুরো সত্য না, ওমর কিছুটা আধো ঘুম আধো জাগরণের মত অবস্থায় ছিলো ওই সময়ে, নন্দিনী যে সারারাত চোদা খেয়েছে সেই রাতে, সেটা নিশ্চিত বলতে পারবে সে
 
"কি? সব দেখেছো?"-ফিক করে হেসে দিলো নন্দিনী, "সব যদি দেখেই থাকো, তাহলে এটা ও তো দেখার কথা যে, সেই রাতে আরো একজন এসেছিল আমাদের ঘরে...তাকে দেখেছো?"-নন্দিনী চোখ নাচিয়ে জানতে চাইলো স্বামীর কাছে।
 
"আরেকজন? কে আরেকজন? মিথ্যে বলছো তুমি?"-ওমর মনে করতে পারছে না, ওই রাতে ওদের ঘরে অন্য কেউ কি ছিল কি না নাহ, মাথা কাজ করছে না, সেই রাতের সিফাত আর নন্দিনীকে ধস্তাধস্তি করে সেক্স করতে দেখেছে সে, এটা দেখতে দেখতেই ঘুমিয়ে গিয়েছিল।
 
"ভাবো তো কে হতে পারে?"-নন্দিনী নাম বলতে চায় না, স্বামীকে ধাঁধাঁয় ফেলে জানতে চাইলো।
 
"সাগর তো তোমাকে পোয়াতি করেই বিদেশ চলে গেলো, বাকি থাকলো তোমার নাগর সিফাত...আর কে থাকতে পারে...আর কোন নাগর তো ছিলো না তোমার ওই সময়ে..."-ওমর সন্দেহটা পুরো ঝেড়ে ফেলতে পারছে না, যদি ও ওর মনে ভাসা ভাসা আসছে একটা নাম ,কিন্তু সে পুরো নিশ্চিত নয়।
 
"ভাবতে থাকো...কে হতে পারে...তবে সত্যি কথা হলো, সেই রাতে সিফাত আমার গুদে মালই ফেলতে পারে নাই, আমার সাথে চোষাচুষী করে কিছুটা চুদতে গিয়ে ওর বাড়া নেতিয়ে গিয়েছিলো, সেই রাতে সে ও বেশ মদ গিলেছিল, ভুলে গেছো...আমার গুদে ওর মালই পরে নাই সেই রাতে...সেই রাতে পড়ে আরও একজন এসেছিলো আমাদের ঘরে..."-নন্দিনী খুলে বললো।
 
"কে? আমারনে পরছে না...আমি ঘুমিয়ে পড়েছিলাম মনে হয়, কে বলো না?"-ওমর আগ্রহ নিয়ে জানতে চায়।
 
"উহু...এখন না...এখন তুমি চিন্তা করতে থাকো...পরে বলবো, সেই কথা...এখন বলো, তোমার জমিতে না হয় আরেকজন তোমার আগে এসে চাষ করে গেছে, তাতে কি? জমি তো এখন ও উর্বর আছে, উর্বরতা একটু ও কমে নাই... তুমি এখন চাষ দাও, দেখ ফসল ফলাতে পারো নাকি, আর না পারলে, আমাদের তৃতীয় বাচ্চা টা কার কাছ থেকে নিতে হবে, সেটার বাপ কে হবে, সেটা আমি মোটামুটি স্থির করে ফেলেছি...এখন তোমার উপর নির্ভর করছে, তুমি যদি ফসল ফলাতে না পারো, তাহলে এক বছর পরে দেখবে, অন্য একজন সেখানে আবার চাষ করে ফসল রেখে চলে গেছে তোমার জন্যে..."-নন্দিনী ওর চোখ দুটো বড় বড় করে নাচাতে নাচাতে বললো।
 
"শালী খানকী...মাগী...তুই শুধু আমাকে দিয়ে চোদালে, তবেই না আমি দিতে পারবো তোর পেটে বাচ্চা, কিন্তু সেটা কি তুই করবি? তুই তো কাল সকালেই রাস্তার মুচির কাছে গিয়ে পা ফাঁক করবি, তখন তোর পেটের বাচ্চা যে আমার, সেটা কিভাবে জানবো আমি?"-ওমর রাগে ফুঁসতে ফুঁসতে বললো।
 
"আচ্ছা, যাও, তোমাকে আমার মাসিকের পরের সঠিক সময় গুলিতে আমি তোমাকে ছাড়া আর কাউকে দিয়ে চোদাবো না, ৬ মাসের জন্যে, যদি তুমি এর মাঝে কাজ সাড়তে পারো, তাহলে তো হোলই, আর তা নাহলে, মুচি পাই, মেথর পাই, আমার গুদে আমি যার কাছ থেকে ইচ্ছে বাচ্চা নিবো, তোমার বলার কিছু থাকবে না, মনে রেখো? এই ৬ মাস মাসিকের ঠিক পরের আর শুরুর সময়ে তুমি বাড়ির বাইরে ট্যুরে থাকতে পারবে না, মনে রেখো"-নন্দিনী সাবধান করে দিলো স্বামীকে। জানে যে, ওমর ব্যবসার কাজে এতো ব্যাস্ত থাকে যে, ১ মাসের পুরো সময়ে ওকে কাছে পাওয়া নন্দিনীর পক্ষে সম্ভব হবে না কখনোই।
 
"তবে রে খানকী, একটা বাচ্চা ও নিবি না আমার কাছ থেকে? স্বামীর কাছ থেকে বাচ্চা নিবি না, আমার বউ হয়ে? দাড়া, বাথরুমে মুতে আসি, তারপর তোকে আবার চুদবো, তোর গুদে আমার বাচ্চা ঢুকিয়েই তবে দম নিবো আজ আমি..."-এই বলে ওমর ওর স্ত্রীর হাত ধরে বাথরুমের দিকে গেলো। দুজনেই হিসু সেরে এসে আবার চোদাচুদির খেলায় মেতে গেলো।
 
[+] 1 user Likes fer_prog's post
Like Reply
#4
স্বামীর সাথে সেক্স করতে করতে নন্দিনীর মনে পড়ে গেলো ওর নিজের পেটের সন্তানের সাথের সেই প্রথম মিলনের কথা। আমীর কি রকম রেগে ছিলো ওই সময়ে, নন্দিনীর কোন বাধাকেই সে পাত্তা না দিয়ে অনেকটা রেপ করার মত করে ওর মাকে প্রথমবার রান্নাঘরের সিঙ্কের সাথে ঠেসে চেপে ধরে চুদেছিলো প্রথমবার। নন্দিনী ও তার ছেলে দ্বারা প্রথমবার গুদ ;., টা খুব উপভোগ করেছিলো। তবে এতে নন্দিনীর দোষ ও কম ছিলো না। ছেলেকে এতো বেশি টিজিং করেছে নন্দিনী, যে রেপ হওয়াটা এক রকম অবধারিতোই ছিলো আমীরের জন্যে।

 
বয়সের সাথে সাথে ওই সময়ে নন্দিনীর দিন দিন কামক্ষুধা বাড়ছিলো। একদিন এক বান্ধবীর মুখে শুনলো পাবলিক বাসে সেই বান্ধবীর দলাইমলাই খাওয়ার কথাশুনেই নন্দিনীর মনে গোপন লালসা তৈরি হয়েছিলো, ওই রকমভাবে কোন পাবলিক বাসে অজানা অচেনা লোকের সাথে শরীর ঘষাঘষি করতে, আর নিজের শরীরের গোপন অঙ্গে পুরুষের স্পর্শ পেতে। পরিক্ষামুলকভাবে একদিন নিজের প্রাইভেট কারকে মাঝপথে ছেড়ে দিয়ে, চট করে একটা পাবলিক বাসে উঠে যায় নন্দিনী। পড়নে ছিলো শাড়ি সায়া, ব্লাউজ। জানতো ও না যে, বাসটা কোনদিকে যাবে, বা কোন বাসে উঠছে সে। ছোটবেলা থেকেই সব সময় বড়লোকি জীবন যাত্রায় অভ্যস্থ নন্দিনীর জন্যে পাবলিক বাসে উঠা এই প্রথমই।
 
বাসে মোটামুটি ভিড় ছিলো, যখন নন্দিনী উঠলো। বসার জায়গা ছিলো না, তাই নন্দিনী বাসের মাঝামাঝি জায়গায় গিয়ে হাত উপরে উঠিয়ে হ্যান্ডেল ধরলো নিজের ব্যালান্স রক্ষার জন্যে। এই অভিজ্ঞতা ও নন্দিনীর জন্যে প্রথম ছিলো। কারন প্রাইভেট কারে চড়ে অভ্যস্থ নন্দিনী বাসের আচমকা টান আর আচমাক ব্রেকের সাথে তাল মিলিয়ে নিজেকে অনেক কষ্টে করে সামলাতে হলো। বার বারই ওর শরীরের সাথে গেশে দাঁড়ানো লোকগুলির শরীরের উপর ওর শরীর ঘষা খাচ্ছিলো, বাসের ব্রেকের তালে। লকগুলির কোন অসুবিধা ছিলো না, ওরা তো মজাই পাচ্ছিলো, এখন হাই ফাই বেশভুষার সুগন্ধি ঘ্রানের কোন মহিলাকে ওদের মতো দাঁড়ানো অবস্থাতে দেখে। নন্দিনীর বেশভূষা দেখে সিটে বসা এক লোকের দয়া হলো, উনি নিজে দাড়িয়ে নন্দিনীকে উনার সিটে বসার জন্যে অনুরোধ করলো, নন্দিনী চিন্তা করে দেখলো, বসে গেলে ঘষা খাওয়ার সুযোগ খুব কম হবে, তাই সে লোকটিকে ধন্যবাদ দিয়ে উনার জায়াগা দখল না করে দাড়িয়েই রইলো।
 
এর পরের স্টপেজেই নন্দিনীর ভাগ্য খুলে গেলো। অনেক লোক চাপাচাপি করে উঠলো বাসেফলে বাস একদম কানায় কানায় ভর্তি। দাঁড়ানোর জায়গাও নেই। নন্দিনীর পাছায় বুকের সাথে আরও অনেক গুলি পুরুষ শরীরের ঘষা লাগতে লাগলো প্রতি মুহূর্তে। একটু পরেই একটা হাতের অস্তিত্ব অনুভব করলো নন্দিনী ওর পাছার উপর। নন্দিনীর খুব মজা লাগছিলো, অন্য মেয়েরা যেমন শরীরের স্পর্শ বাচাতে চেষ্টা করে, সে তো আর তেমন না, সে বাসে উঠেছেই ঘষা খাওয়ার জন্যে। পিছনের হাতকে কোন বাঁধা দিলো না নন্দিনী। কিন্তু হাতটা যেন সেই রকম সাহস যোগার করতে পারছে না, নন্দিনীর পাছা খামছে ধরার মত।
 
নন্দিনী বুঝলো, কেই এগিয়ে যেতে হবে, নন্দিনী পুরো উল্টো হয়ে লোকটার দিকে ঘুরে দাঁড়ালো। একটা বুড়ো বয়স্ক লোক। নন্দিনিকে ঘুরতে দেখে লোকটা ভয় পেয়ে গেলো, ভাবলো, নন্দিনী হয়ত লোকটাকে গালি দিবে, বা মারবে, কিন্তু উল্টো নন্দিনী লোকটার দিকে তাকিয়ে একটা কামুক ধরনের আস্কারা মুলক হাসি দিলো, আর নিজের বিশাল বক্ষ যুগলকে লোকটার বুকের দিকে এগিয়ে দিলো,। এর পরেই একটা ঝাকুনি, আর তাতে নন্দিনীর বুক একদম লোকটার বুকের সাথে মিশে গেলো। একটা লাজুক হাসি দিয়ে নিজেকে সরিয়ে নিলো নন্দিনী, ভাবটা এমন যে, ঝাকুনির কারনে লেগে গেছে উনার সাথে।
 
এইবার বয়স্ক লোকটা ওর ইশারা ধরতে পারলো, আর সবার অলক্ষ্যে নিজের হাতটা এগিয়ে দিয়ে নন্দিনীর পেটের কাছে রাখলো। নন্দিনী লোকটার দিকে তাকিয়ে আবার একটা হাসি দিলো, যেন এমনই তো হওয়ার কথা ছিল। এর পরে লোকটা সাহস পেয়ে নন্দিনীর ফর্সা তলপেট সহ মাইয়ের নিচের অংশকে খামচে টিপে ধরে অনুভব করতে শুরু করলো।, নন্দিনী যেন কিছুই হয় নি এমনভাব করে বাইরের দিকে তাকিয়ে রইলো। মাঝে দু একবার লোকটা শাড়ীর আচলের তলা দিয়ে নন্দিনীর মাই ও ধরতে চেষ্টা করলো, কিন্তু আশেপাশে লোকদের জন্যে ঠিক সুবিধা করে উঠতে পারছিলো না।
 
পরের স্টপেজে বেশ কিছু লোক নেমে গেলো, প্রতিটা লোক নামার সময় নন্দিনীর গা ঘষে নামছিলো। ঘামে গরমে নন্দিনীর ব্লাউজের বগল ভিজে গেছে, ওর কপালে ঘাম, এমনকি তলপেটে ও বিন্দু বিন্দু ঘাম। বিভিন্ন নিচু শ্রেণীর লোকদের কাছে ঘষা, টিপা খেতে খেতে এভাবে চলতে লাগলো বাস। লাস্ট স্টপেজে নন্দিনী নেমে আবার উল্টো দিকে আসার একটা বাসে উঠলো। একইনার পুনরাবৃত্তি হলো।
 
এর পরে ধিরে ধীরে এই কাজটা নন্দিনীর একটা আসক্তিতেঁ পরিনত হলো। প্রায় দিনই নন্দিনী এভাবে বাসে চড়ে এদিক দিক ঘুরে বেড়াতে বেড়াতে মাই টিপা, পাছা টিপা, নিজে কোন পুরুষের বাড়া টিপে দেয়া, এসব চালিয়ে যেতে লাগলো। দিন দিন নন্দিনী আরো সাহসী, আরও বেশি করে যৌন সুরসুরি মার্কানার জন্ম দিতে লাগলো পাবলিক বাসে চড়ে। নিচ শ্রেণীর লোকদের শক্ত খসখসে হাতের স্পর্শ, ওদের ঘামে ভেজা কাপড়ের শরীরের ঘষা, ঘ্রান এসবে এক তীব্র আসক্তি কাজ করতে শুরু করলো নন্দিনীর মনে। ওর মনে পরে গেলো, ওর নিজের মা রেহানা ও ওদের কাজের লোক, কেয়ারটেকার, দারোয়ান, মালি এদের সাথে কিভাবে উদ্যাম যৌন লিলা করতো। প্রথম প্রথম লুকিয়ে করতো, পরে ওর বাবা যেদিন থেকে নন্দিনীকে চুদতেঁ শুরু করে, এরপর থেকে একদম প্রকাশ্যে নিজের স্বামী সন্তানদের দেখিয়ে দেখিয়ে কাজের লোকদের সাথে চোদাচুদি করতো। নন্দিনীর নিজের মনেও সেই রকম নোংরা কাজ করার ইচ্ছে জাগতে শুরু করলো। ওর মা রেহানার জীবনের নোংরা কাজগুলি সব সে নিজের জীবনে ও করার জন্যে প্রতিজ্ঞাবদ্ধ হলো।
 
বাসে উঠে শুধু স্পর্শ আর টিপাটিপিতে নন্দিনীর মন ভরছিলো না আর, একদিন রাতের বেলায় এমন একটি ভরা বাসে উঠে শেষ সাড়ির বৃদ্ধ লোকটির সাথে ভাব জমিয়ে ফেললো, ওই দিন বাসে ভিড় কমই ছিলো, তাই ওই বৃদ্ধ লোকটির পাশে সিটে বসলো সে, ছেনালি আচরন দিয়ে নিজের দিকে প্রলুব্ধ করলো সে। এক সমউ লোকটির প্যান্ট এর চেইন খুলে উনার বাড়াকে হাতে নিয়ে নিলো সে আর খেঁচতে শুরু করলো। লোকটির খুব অবাক হচ্ছিলো, এই রকম দেখতে ভদ্র, পোশাকে আসাকে খুব উচু ঘরানার কোন মেয়ে বাসের ভিতর ওর বাড়াকে খেঁচে দিচ্ছে। লোকটির উওত্তেজনা একদম তুঙ্গে উঠে গেলো খুব কম সময়ের মধ্যে, ফলে নন্দিনীর হাতে বীর্যপাত ক্রএ দিলো লোকটি। পরে লোকটিকে দেখিয়েই নন্দিনী ওর হাতে লেগে থাকা সেই মালগুলি চেটে খেলোলোকটির জীবনের সবচেয়ে দুরধস্য অভিজ্ঞতা বুঝি ছিলো ওটাই।
 
এর পর থেকে প্রতিদিন নন্দিনী ১ থেকে দেড় ঘণ্টা বাসে সময় কাটায় আর সুযোগ বুঝে ১ থেকে দুটি লোকের বাড়া খেঁচে মাল খায়। একদিন এক বাসে কন্ডাক্টর এর কাছে ধরা খেলো নন্দিনী, তখন বিনিময়ে সেই কন্ডাকটরের বাড়া ও খেঁচে দিলো আর চুষে মাল খেয়ে নিলো, এসবই চলছিলো সন্ধ্যের পর থেকে রাতের আধারে। এভাবে কয়েকদিন চলার পরে একদিন একদল বাচ্চা ছেলে উঠলো বাসে, ক্লাস এইট বা নাইনে পড়ে এমন। ওদের সাথে ঘষাঘষির এক পর্যায়ে একটি ছেলে বাড়া বের ক্রএ ফেললো, তখন নন্দিনীকে চারপাশ থেকে ঘিরে ধরেছিলো ছেলেগুলি, নন্দিনী নিচু হয়ে একজনের বাড়া চুষে দেয়ার পড়ে বাকিরা ও বাড়া বের করে দিলো চুষে দেয়ার জন্যে, কাউকে হাত দিয়ে আর কাউকে মুখ দিয়ে এভাবে ৩/৪ জনের মাল খালাস করে দিলো নন্দিনী। নন্দিনীর জন্যে এটা নতুন এক অভিজ্ঞতা, অল্প বয়সী বাচ্চা ছেলেগুলি, হাতে দিয়ে একটু নাড়াতেই মাল পড়ে যাচ্ছিলো ওদের অত্যধিক উত্তেজনার কারনে, নিজের শরীরে ও হাত দিতে কোন বাধা দেয় নি নন্দিনী। নিজেদের মায়ের বয়সি এক সুন্দরী সেক্সি মহিলার সাথে বাসে আনন্দ করতে পেরে ছেলেগুলি ও মহা উতফুল্ল্য। এর পর থেকে ওরা আবার ও নন্দিনীকে খুঁজতে শুরু করলো, আর কয়েকদিন পড়ে একদিন পেয়ে ও গেলো, আবার ও একই ঘটনার পুনরাবৃত্তি হলো।
 
ছেলেগুলির সাথে অল্প কথা ও হলো নন্দিনীর, ওরা প্রতিদিন কোচিং ক্লাস থেকে যাবার সময় নন্দিনীকে চায়, নন্দিনী ওদের একটা সময় বলে দিলো, যেই সময়ে নন্দিনী ওই এলাকা দিয়ে বাসে করে যাবে। নন্দিনীর ছেলে আমীর ও তখন দিনের বেলা ইংলিশ মিডিয়ামে পড়ে, আর বিকালে কোচিং করে, বন্ধুদের কাছে বাসে কোন এক বিচিত্র রমণীর সাথে ঘটে যাওয়া ওদের এইসব ঘটনা ও কানে আসে ওর। ওর নিজের ও উতসাহ বেড়ে যায়, সে ও একদিন নিজের প্রাইভেট কার ছেড়ে বন্ধুদের সাথে সন্ধ্যের পড়ে বাসের অপেক্ষায় দাড়ায়, আজ ওদের কপাল ভালো ছিলো, একটু পরেই সেই বাসটি এসে যায়, আর ওরা সবাই সেই বাসে চড়ে বসে, আমীর সবার পরেই বাসে উঠে, তাই সে ছিলো বাসের মাঝের দিকে, ওর বন্ধুরা পিছনের দিকে গিয়ে নন্দিনী এর ব্লাউজের বোতাম খুলে ওকে দিয়ে বাড়া চুষানো শুরু করেছে, তখন আমীর ও পিছনের দিকে গেলো, একটা নারী অবয়বকে অন্ধকারে ওর কোন এক বন্ধুর বাড়া চুষতে ও আরও দুই বন্ধুর বাড়া হাত দিয়ে খেঁচে দিতে দেখলো সে। নারীটি কে, সেটা তখন ও সে বুঝে উঠতে পারে নি। এমন সময় রাস্তার ধারের কোন এক উজ্জ্বল আলোতে সে নিজের মাকে দেখলো, ওরই কোন এক ক্লাসমেট বন্ধুর বাড়া মুখে নিয়ে বাসের মধ্যে হাঁটু গেড়ে। আমীরের গলা দিয়ে একটা চিৎকার বের হয়ে যাচ্ছিলো, কিন্তু আমীর কোনমতে মুখে হাত চাপা দিয়ে সেটাকে রোধ করলো, কিন্তু ওহঃ... শব্দটি নন্দিনীর কানে চলে আসলো। সে চকিতে মুখ তুলে দেখলো ওর আপন সন্তানের বিস্ময় ভরা মুখ।
 
মা ছেলের পরস্পরের দিকে তাকিয়ে থাকাটাকে আমার গল্পের ভাষায় যুগ যুগ ধরে চলছে বলতে পারি, কিন্তু বাস্তবে সেটা দুই বা তিন সেকেন্ডের বেশি হবে না। সেই সময়ের মধ্যেই ছেলে চিনে নিলো ওর মায়ের আসল রুপকে। রাস্তার ধারের কোন নোংরা বেশ্যার ও যে এতটা সাহস হবে না ভরা বাসের মধ্যে ওর বয়সী একদল ছেলের সাথে এই রকম সব নোংরামি করার, সেটাই ওর আধুনিক শিক্ষিতা মা কে অবলিলায় করতে দেখলো আজ সে। ওদিকে ছেলের বয়সী বাচ্চা ছেলেগুলির সাথে এসব করার সময় একবার ও নন্দিনীর মনে হয় নি নিজের ছেলের কথা, কিন্তু এখন ছেলের অবাক চোখ দেখে সে নিজে ও যেমন ঝটকা খেয়েছে, তেমনি ছেলে ও যে প্রচণ্ড শক পেয়েছে, বুঝতে পারছিলো। কিন্তু এই মুহূর্তে যেটা দরকার, সেটা হলো, ওর ছেলের পরিচয়কে অগ্রাহ্য করে সে যা করছে, সেটাকে চালিয়ে যাওয়া। না হলে অন্য ছেলেগুলি জেনে যাবে যে, ওদের মা ছেলের পরিচয়, সেক্ষেত্রে ওর ছেলের জীবনটা বিষিয়ে উঠবে।
 
নন্দিনী চোখ নামিয়ে সে যা করছিলো, সেটাই করতে লাগলো। বন্ধুদের চোখ অগ্রাহ্য করে আমীর একটু দূরে সড়ে গেলো। পরের স্টপেজেই আমীর নেমে গেলো ওর বন্ধুদের রেখে। আমীরের অস্বাভাবিক আচরন ওর বন্ধুদের চোখে লাগলো, কিন্তু আমীর কেন এমন করলো, সেটা ওকে জিজ্ঞাসা না করে কিভাবে জানবে ওরা যে কি হয়েছে আমীরের। নন্দিনী ও ২ তো স্টপেজ পরে নেমে গেলো গাড়ী থেকে, আর একটা ট্যাক্সি ধরে নিজের বাড়ি চলে এলো। নিজের নোংরা লালসাকে চরিতার্থ করতে গিয়ে নিজেকে কত নিচে নামিয়েছে নন্দিনী, সেটাই ভাবতে লাগলো ঘরে ফিরে স্নান করতে করতে।
 
[+] 1 user Likes fer_prog's post
Like Reply
#5
খুব ভালো হচ্ছে দাদা! পুরনো গল্পগুলো কি ফিরিয়ে আনবেন?
Like Reply
#6
Fabulous
Like Reply
#7
Nice dada
Like Reply
#8
খুব ভালো, আরো লিখুন গল্পটা।
Like Reply
#9
দাদা, "বন্ধুরা এবং আমরা" গল্পটা কি এখানে পোস্ট করবেন ?
বিশেষ অনুরোধ রইলো ।
Like Reply
#10
(18-08-2019, 10:47 PM)buddy12 Wrote: দাদা,  "বন্ধুরা এবং আমরা" গল্পটা কি এখানে পোস্ট করবেন  ?
বিশেষ অনুরোধ রইলো ।

আপনারা চাইলে করবো।
Like Reply
#11
(17-08-2019, 01:32 AM)Black_Rainbow Wrote: খুব ভালো হচ্ছে দাদা! পুরনো গল্পগুলো কি ফিরিয়ে আনবেন?

ফিরিয়ে আনা বলতে কি বুঝাতে চাইছেন, বুঝলাম না।
Like Reply
#12
(18-08-2019, 10:53 PM)fer_prog Wrote: ফিরিয়ে আনা বলতে কি বুঝাতে চাইছেন, বুঝলাম না।
আগের সাইটে আপনার যে গল্পগুলো ছিলো সেগুলো কে বুঝিয়েছি
Like Reply
#13
(19-08-2019, 03:22 AM)Black_Rainbow Wrote: আগের সাইটে আপনার যে গল্পগুলো ছিলো সেগুলো কে বুঝিয়েছি

dadar sob golpo guloi ekhane post kora ache
Like Reply
#14
(16-08-2019, 10:24 PM)fer_prog Wrote: স্বামীর সাথে সেক্স করতে করতে নন্দিনীর মনে পড়ে গেলো ওর নিজের পেটের সন্তানের সাথের সেই প্রথম মিলনের কথা। আমীর কি রকম রেগে ছিলো ওই সময়ে, নন্দিনীর কোন বাধাকেই সে পাত্তা না দিয়ে অনেকটা রেপ করার মত করে ওর মাকে প্রথমবার রান্নাঘরের সিঙ্কের সাথে ঠেসে চেপে ধরে চুদেছিলো প্রথমবার। নন্দিনী ও তার ছেলে দ্বারা প্রথমবার গুদ ;., টা খুব উপভোগ করেছিলো। তবে এতে নন্দিনীর দোষ ও কম ছিলো না। ছেলেকে এতো বেশি টিজিং করেছে নন্দিনী, যে রেপ হওয়াটা এক রকম অবধারিতোই ছিলো আমীরের জন্যে।

 
বয়সের সাথে সাথে ওই সময়ে নন্দিনীর দিন দিন কামক্ষুধা বাড়ছিলো। একদিন এক বান্ধবীর মুখে শুনলো পাবলিক বাসে সেই বান্ধবীর দলাইমলাই খাওয়ার কথাশুনেই নন্দিনীর মনে গোপন লালসা তৈরি হয়েছিলো, ওই রকমভাবে কোন পাবলিক বাসে অজানা অচেনা লোকের সাথে শরীর ঘষাঘষি করতে, আর নিজের শরীরের গোপন অঙ্গে পুরুষের স্পর্শ পেতে। পরিক্ষামুলকভাবে একদিন নিজের প্রাইভেট কারকে মাঝপথে ছেড়ে দিয়ে, চট করে একটা পাবলিক বাসে উঠে যায় নন্দিনী। পড়নে ছিলো শাড়ি সায়া, ব্লাউজ। জানতো ও না যে, বাসটা কোনদিকে যাবে, বা কোন বাসে উঠছে সে। ছোটবেলা থেকেই সব সময় বড়লোকি জীবন যাত্রায় অভ্যস্থ নন্দিনীর জন্যে পাবলিক বাসে উঠা এই প্রথমই।
 
বাসে মোটামুটি ভিড় ছিলো, যখন নন্দিনী উঠলো। বসার জায়গা ছিলো না, তাই নন্দিনী বাসের মাঝামাঝি জায়গায় গিয়ে হাত উপরে উঠিয়ে হ্যান্ডেল ধরলো নিজের ব্যালান্স রক্ষার জন্যে। এই অভিজ্ঞতা ও নন্দিনীর জন্যে প্রথম ছিলো। কারন প্রাইভেট কারে চড়ে অভ্যস্থ নন্দিনী বাসের আচমকা টান আর আচমাক ব্রেকের সাথে তাল মিলিয়ে নিজেকে অনেক কষ্টে করে সামলাতে হলো। বার বারই ওর শরীরের সাথে গেশে দাঁড়ানো লোকগুলির শরীরের উপর ওর শরীর ঘষা খাচ্ছিলো, বাসের ব্রেকের তালে। লকগুলির কোন অসুবিধা ছিলো না, ওরা তো মজাই পাচ্ছিলো, এখন হাই ফাই বেশভুষার সুগন্ধি ঘ্রানের কোন মহিলাকে ওদের মতো দাঁড়ানো অবস্থাতে দেখে। নন্দিনীর বেশভূষা দেখে সিটে বসা এক লোকের দয়া হলো, উনি নিজে দাড়িয়ে নন্দিনীকে উনার সিটে বসার জন্যে অনুরোধ করলো, নন্দিনী চিন্তা করে দেখলো, বসে গেলে ঘষা খাওয়ার সুযোগ খুব কম হবে, তাই সে লোকটিকে ধন্যবাদ দিয়ে উনার জায়াগা দখল না করে দাড়িয়েই রইলো।
 
এর পরের স্টপেজেই নন্দিনীর ভাগ্য খুলে গেলো। অনেক লোক চাপাচাপি করে উঠলো বাসেফলে বাস একদম কানায় কানায় ভর্তি। দাঁড়ানোর জায়গাও নেই। নন্দিনীর পাছায় বুকের সাথে আরও অনেক গুলি পুরুষ শরীরের ঘষা লাগতে লাগলো প্রতি মুহূর্তে। একটু পরেই একটা হাতের অস্তিত্ব অনুভব করলো নন্দিনী ওর পাছার উপর। নন্দিনীর খুব মজা লাগছিলো, অন্য মেয়েরা যেমন শরীরের স্পর্শ বাচাতে চেষ্টা করে, সে তো আর তেমন না, সে বাসে উঠেছেই ঘষা খাওয়ার জন্যে। পিছনের হাতকে কোন বাঁধা দিলো না নন্দিনী। কিন্তু হাতটা যেন সেই রকম সাহস যোগার করতে পারছে না, নন্দিনীর পাছা খামছে ধরার মত।
 
নন্দিনী বুঝলো, কেই এগিয়ে যেতে হবে, নন্দিনী পুরো উল্টো হয়ে লোকটার দিকে ঘুরে দাঁড়ালো। একটা বুড়ো বয়স্ক লোক। নন্দিনিকে ঘুরতে দেখে লোকটা ভয় পেয়ে গেলো, ভাবলো, নন্দিনী হয়ত লোকটাকে গালি দিবে, বা মারবে, কিন্তু উল্টো নন্দিনী লোকটার দিকে তাকিয়ে একটা কামুক ধরনের আস্কারা মুলক হাসি দিলো, আর নিজের বিশাল বক্ষ যুগলকে লোকটার বুকের দিকে এগিয়ে দিলো,। এর পরেই একটা ঝাকুনি, আর তাতে নন্দিনীর বুক একদম লোকটার বুকের সাথে মিশে গেলো। একটা লাজুক হাসি দিয়ে নিজেকে সরিয়ে নিলো নন্দিনী, ভাবটা এমন যে, ঝাকুনির কারনে লেগে গেছে উনার সাথে।
 
এইবার বয়স্ক লোকটা ওর ইশারা ধরতে পারলো, আর সবার অলক্ষ্যে নিজের হাতটা এগিয়ে দিয়ে নন্দিনীর পেটের কাছে রাখলো। নন্দিনী লোকটার দিকে তাকিয়ে আবার একটা হাসি দিলো, যেন এমনই তো হওয়ার কথা ছিল। এর পরে লোকটা সাহস পেয়ে নন্দিনীর ফর্সা তলপেট সহ মাইয়ের নিচের অংশকে খামচে টিপে ধরে অনুভব করতে শুরু করলো।, নন্দিনী যেন কিছুই হয় নি এমনভাব করে বাইরের দিকে তাকিয়ে রইলো। মাঝে দু একবার লোকটা শাড়ীর আচলের তলা দিয়ে নন্দিনীর মাই ও ধরতে চেষ্টা করলো, কিন্তু আশেপাশে লোকদের জন্যে ঠিক সুবিধা করে উঠতে পারছিলো না।
 
পরের স্টপেজে বেশ কিছু লোক নেমে গেলো, প্রতিটা লোক নামার সময় নন্দিনীর গা ঘষে নামছিলো। ঘামে গরমে নন্দিনীর ব্লাউজের বগল ভিজে গেছে, ওর কপালে ঘাম, এমনকি তলপেটে ও বিন্দু বিন্দু ঘাম। বিভিন্ন নিচু শ্রেণীর লোকদের কাছে ঘষা, টিপা খেতে খেতে এভাবে চলতে লাগলো বাস। লাস্ট স্টপেজে নন্দিনী নেমে আবার উল্টো দিকে আসার একটা বাসে উঠলো। একইনার পুনরাবৃত্তি হলো।
 
এর পরে ধিরে ধীরে এই কাজটা নন্দিনীর একটা আসক্তিতেঁ পরিনত হলো। প্রায় দিনই নন্দিনী এভাবে বাসে চড়ে এদিক দিক ঘুরে বেড়াতে বেড়াতে মাই টিপা, পাছা টিপা, নিজে কোন পুরুষের বাড়া টিপে দেয়া, এসব চালিয়ে যেতে লাগলো। দিন দিন নন্দিনী আরো সাহসী, আরও বেশি করে যৌন সুরসুরি মার্কানার জন্ম দিতে লাগলো পাবলিক বাসে চড়ে। নিচ শ্রেণীর লোকদের শক্ত খসখসে হাতের স্পর্শ, ওদের ঘামে ভেজা কাপড়ের শরীরের ঘষা, ঘ্রান এসবে এক তীব্র আসক্তি কাজ করতে শুরু করলো নন্দিনীর মনে। ওর মনে পরে গেলো, ওর নিজের মা রেহানা ও ওদের কাজের লোক, কেয়ারটেকার, দারোয়ান, মালি এদের সাথে কিভাবে উদ্যাম যৌন লিলা করতো। প্রথম প্রথম লুকিয়ে করতো, পরে ওর বাবা যেদিন থেকে নন্দিনীকে চুদতেঁ শুরু করে, এরপর থেকে একদম প্রকাশ্যে নিজের স্বামী সন্তানদের দেখিয়ে দেখিয়ে কাজের লোকদের সাথে চোদাচুদি করতো। নন্দিনীর নিজের মনেও সেই রকম নোংরা কাজ করার ইচ্ছে জাগতে শুরু করলো। ওর মা রেহানার জীবনের নোংরা কাজগুলি সব সে নিজের জীবনে ও করার জন্যে প্রতিজ্ঞাবদ্ধ হলো।
 
বাসে উঠে শুধু স্পর্শ আর টিপাটিপিতে নন্দিনীর মন ভরছিলো না আর, একদিন রাতের বেলায় এমন একটি ভরা বাসে উঠে শেষ সাড়ির বৃদ্ধ লোকটির সাথে ভাব জমিয়ে ফেললো, ওই দিন বাসে ভিড় কমই ছিলো, তাই ওই বৃদ্ধ লোকটির পাশে সিটে বসলো সে, ছেনালি আচরন দিয়ে নিজের দিকে প্রলুব্ধ করলো সে। এক সমউ লোকটির প্যান্ট এর চেইন খুলে উনার বাড়াকে হাতে নিয়ে নিলো সে আর খেঁচতে শুরু করলো। লোকটির খুব অবাক হচ্ছিলো, এই রকম দেখতে ভদ্র, পোশাকে আসাকে খুব উচু ঘরানার কোন মেয়ে বাসের ভিতর ওর বাড়াকে খেঁচে দিচ্ছে। লোকটির উওত্তেজনা একদম তুঙ্গে উঠে গেলো খুব কম সময়ের মধ্যে, ফলে নন্দিনীর হাতে বীর্যপাত ক্রএ দিলো লোকটি। পরে লোকটিকে দেখিয়েই নন্দিনী ওর হাতে লেগে থাকা সেই মালগুলি চেটে খেলোলোকটির জীবনের সবচেয়ে দুরধস্য অভিজ্ঞতা বুঝি ছিলো ওটাই।
 
এর পর থেকে প্রতিদিন নন্দিনী ১ থেকে দেড় ঘণ্টা বাসে সময় কাটায় আর সুযোগ বুঝে ১ থেকে দুটি লোকের বাড়া খেঁচে মাল খায়। একদিন এক বাসে কন্ডাক্টর এর কাছে ধরা খেলো নন্দিনী, তখন বিনিময়ে সেই কন্ডাকটরের বাড়া ও খেঁচে দিলো আর চুষে মাল খেয়ে নিলো, এসবই চলছিলো সন্ধ্যের পর থেকে রাতের আধারে। এভাবে কয়েকদিন চলার পরে একদিন একদল বাচ্চা ছেলে উঠলো বাসে, ক্লাস এইট বা নাইনে পড়ে এমন। ওদের সাথে ঘষাঘষির এক পর্যায়ে একটি ছেলে বাড়া বের ক্রএ ফেললো, তখন নন্দিনীকে চারপাশ থেকে ঘিরে ধরেছিলো ছেলেগুলি, নন্দিনী নিচু হয়ে একজনের বাড়া চুষে দেয়ার পড়ে বাকিরা ও বাড়া বের করে দিলো চুষে দেয়ার জন্যে, কাউকে হাত দিয়ে আর কাউকে মুখ দিয়ে এভাবে ৩/৪ জনের মাল খালাস করে দিলো নন্দিনী। নন্দিনীর জন্যে এটা নতুন এক অভিজ্ঞতা, অল্প বয়সী বাচ্চা ছেলেগুলি, হাতে দিয়ে একটু নাড়াতেই মাল পড়ে যাচ্ছিলো ওদের অত্যধিক উত্তেজনার কারনে, নিজের শরীরে ও হাত দিতে কোন বাধা দেয় নি নন্দিনী। নিজেদের মায়ের বয়সি এক সুন্দরী সেক্সি মহিলার সাথে বাসে আনন্দ করতে পেরে ছেলেগুলি ও মহা উতফুল্ল্য। এর পর থেকে ওরা আবার ও নন্দিনীকে খুঁজতে শুরু করলো, আর কয়েকদিন পড়ে একদিন পেয়ে ও গেলো, আবার ও একই ঘটনার পুনরাবৃত্তি হলো।
 
ছেলেগুলির সাথে অল্প কথা ও হলো নন্দিনীর, ওরা প্রতিদিন কোচিং ক্লাস থেকে যাবার সময় নন্দিনীকে চায়, নন্দিনী ওদের একটা সময় বলে দিলো, যেই সময়ে নন্দিনী ওই এলাকা দিয়ে বাসে করে যাবে। নন্দিনীর ছেলে আমীর ও তখন দিনের বেলা ইংলিশ মিডিয়ামে পড়ে, আর বিকালে কোচিং করে, বন্ধুদের কাছে বাসে কোন এক বিচিত্র রমণীর সাথে ঘটে যাওয়া ওদের এইসব ঘটনা ও কানে আসে ওর। ওর নিজের ও উতসাহ বেড়ে যায়, সে ও একদিন নিজের প্রাইভেট কার ছেড়ে বন্ধুদের সাথে সন্ধ্যের পড়ে বাসের অপেক্ষায় দাড়ায়, আজ ওদের কপাল ভালো ছিলো, একটু পরেই সেই বাসটি এসে যায়, আর ওরা সবাই সেই বাসে চড়ে বসে, আমীর সবার পরেই বাসে উঠে, তাই সে ছিলো বাসের মাঝের দিকে, ওর বন্ধুরা পিছনের দিকে গিয়ে নন্দিনী এর ব্লাউজের বোতাম খুলে ওকে দিয়ে বাড়া চুষানো শুরু করেছে, তখন আমীর ও পিছনের দিকে গেলো, একটা নারী অবয়বকে অন্ধকারে ওর কোন এক বন্ধুর বাড়া চুষতে ও আরও দুই বন্ধুর বাড়া হাত দিয়ে খেঁচে দিতে দেখলো সে। নারীটি কে, সেটা তখন ও সে বুঝে উঠতে পারে নি। এমন সময় রাস্তার ধারের কোন এক উজ্জ্বল আলোতে সে নিজের মাকে দেখলো, ওরই কোন এক ক্লাসমেট বন্ধুর বাড়া মুখে নিয়ে বাসের মধ্যে হাঁটু গেড়ে। আমীরের গলা দিয়ে একটা চিৎকার বের হয়ে যাচ্ছিলো, কিন্তু আমীর কোনমতে মুখে হাত চাপা দিয়ে সেটাকে রোধ করলো, কিন্তু ওহঃ... শব্দটি নন্দিনীর কানে চলে আসলো। সে চকিতে মুখ তুলে দেখলো ওর আপন সন্তানের বিস্ময় ভরা মুখ।
 
মা ছেলের পরস্পরের দিকে তাকিয়ে থাকাটাকে আমার গল্পের ভাষায় যুগ যুগ ধরে চলছে বলতে পারি, কিন্তু বাস্তবে সেটা দুই বা তিন সেকেন্ডের বেশি হবে না। সেই সময়ের মধ্যেই ছেলে চিনে নিলো ওর মায়ের আসল রুপকে। রাস্তার ধারের কোন নোংরা বেশ্যার ও যে এতটা সাহস হবে না ভরা বাসের মধ্যে ওর বয়সী একদল ছেলের সাথে এই রকম সব নোংরামি করার, সেটাই ওর আধুনিক শিক্ষিতা মা কে অবলিলায় করতে দেখলো আজ সে। ওদিকে ছেলের বয়সী বাচ্চা ছেলেগুলির সাথে এসব করার সময় একবার ও সামিনার মনে হয় নি নিজের ছেলের কথা, কিন্তু এখন ছেলের অবাক চোখ দেখে সে নিজে ও যেমন ঝটকা খেয়েছে, তেমনি ছেলে ও যে প্রচণ্ড শক পেয়েছে, বুঝতে পারছিলো। কিন্তু এই মুহূর্তে যেটা দরকার, সেটা হলো, ওর ছেলের পরিচয়কে অগ্রাহ্য করে সে যা করছে, সেটাকে চালিয়ে যাওয়া। না হএল অন্য ছেলেগুলি জেনে যাবে যে, ওদের মা ছেলের পরিচয়, সেক্ষেত্রে ওর ছেলের জীবনটা বিষিয়ে উঠবে।
 
নন্দিনী চোখ নামিয়ে সে যা করছিলো, সেটাই করতে লাগলো। বন্ধুদের চোখ অগ্রাহ্য করে আমীর একটু দূরে সড়ে গেলো। পরের স্টপেজেই আমীর নেমে গেলো ওর বন্ধুদের রেখে। আমীরের অস্বাভাবিক আচরন ওর বন্ধুদের চোখে লাগলো, কিন্তু আমীর কেন এমন করলো, সেটা ওকে জিজ্ঞাসা না করে কিভাবে জানবে ওরা যে কি হয়েছে আমীরের। নন্দিনী ও ২ তো স্টপেজ পরে নেমে গেলো গাড়ী থেকে, আর একটা ট্যাক্সি ধরে নিজের বাড়ি চলে এলো। নিজের নোংরা লালসাকে চরিতার্থ করতে গিয়ে নিজেকে কত নিচে নামিয়েছে নন্দিনী, সেটাই ভাবতে লাগলো ঘরে ফিরে স্নান করতে করতে।
 

সামিনা নাকি নন্দিনী? মহিলাটার নাম সম্ভবত ভুল আসছে
Like Reply
#15
(21-08-2019, 04:31 PM)NaamNaai666 Wrote: সামিনা নাকি নন্দিনী? মহিলাটার নাম সম্ভবত ভুল আসছে

thank u. corrected it.
Like Reply
#16
Ei fantasy ta ami o rp te korechi besh koyek bar.. Vision turn on kray
Like Reply
#17
update ki ar asbe??
Like Reply
#18
Updates...please
Like Reply
#19
আপডেট প্লিজ স্যার।
Like Reply
#20
Good story.
Your stories are superb as usual.
Repped you.
Please continue.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)