Thread Rating:
  • 6 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কলিযুগের আদম ও ইভ
#1
কথায় আছে নিজের বাচ্ছা এবং পরের বৌ সবসময় বেশী সুন্দরী হয়। কথাটা একদম খাঁটি সত্য, তা নাহলে পাড়ার পর্ণশ্রী বৌদি কেনই বা আমাদের সবাইয়ের এতো প্রিয় হবে! পর্ণশ্রী বৌদি অর্থাৎ স্বপনদার বৌ। বৃদ্ধস্য তোরুণী ভার্যা – স্বপনদা পঁয়তাল্লিশ বছর বয়সে বিয়ে করল, তাও আবার আঠাশ বছরের ফর্সা, সুন্দরী, সেক্সি, পর্ণশ্রী বৌদির সাথে! কে জানে, বৌদি কি সুখই বা পায় বুড়ো স্বপনদার কাছে?
স্বপনদার যন্ত্রটা আর কতোদিনইবা কাজ করবে? তার পক্ষে কি আদ্যৌ সম্ভব, দিনের পর দিন পর্ণশ্রী বৌদির যৌনক্ষুধা মেটানো? পর্ণশ্রী বৌদি উলঙ্গ হয়ে সামনে দাঁড়ালেই তো স্বপনদার মাল হুড়হুড় করে বেরিয়ে যাবে! ইস, পর্ণশ্রী বৌদি যদি আমার পাল্লায় পড়তো, চুদে চুদে খাল করে দিতাম! এমনিতেই তো দিনে দুই থেকে তিনবার পর্ণশ্রী বৌদির উলঙ্গ শরীরের কল্পনা করে খেঁচে মাল ফেলছি! এই সমস্ত মাল পর্ণশ্রী বৌদির শাঁসালো গুদের ভিতরেই পড়তো! পর্ণশ্রী বৌদি আমার কাছে কতো সুখী থাকতে পরতো!
কয়েকমাস কাটতে না কাটতেই পর্ণশ্রী বৌদির বিষন্ন মুখ দেখে বুঝতেই পারলাম তার গুদে সঠিক পরিমাণে তেল পড়ছেনা। পাড়ায় আমার মতো কামুক দেওর থাকতে পর্ণশ্রী বৌদি দিনের পর দিন কষ্ট পাবে, সেটা তো হতে পারেনা! তাছাড়া আমারও তো বিয়ে হয়নি, তাই আমার বিশাল যন্ত্রটাও সঠিক যায়গায় ব্যাবহার হচ্ছেনা। অতোএব পর্ণশ্রী বৌদিকেই লাইন করার পরিকল্পনা করলাম।
স্বপনদা কাজে বেরিয়ে গেলে পর্ণশ্রী বৌদি প্রায়শঃই বাজারে বের হতো। ঐ সময় পর্ণশ্রী বৌদির ভারী পোঁদের দুলুনি দেখে তার পোঁদে হাত বুলাতে আমার খূবই ইচ্ছা করতো। কিন্তু অচেনা ছেলে পোঁদে হাত দিলে বৌদি যদি চেঁচামেচি করে তাহলেই তো পাড়ায় আমার মান সম্মানের দফা রফা! ফালতু কেলানি খেয়ে যাব। তাই আগে পর্ণশ্রী বৌদির সাথে ভাব করতে হবে।
কয়েকদিনের মধ্যেই পর্ণশ্রী বৌদি বুঝতে পারল আমি তার পাড়ারই ছেলে এবং মাঝে মাঝেই আমার দিকে তাকিয়ে মুচকি হাসি ছুঁড়ে দিতে লাগল। পর্ণশ্রী বৌদির হাসি দেখলে আমার মনের মধ্যে একটা শিহরণ হতে আরম্ভ করল।
একদিন পর্ণশ্রী বৌদি বাজার করে পোঁদ দুলিয়ে বাড়ি ফিরছিল। ঐ সময় আমি বাইকে যাচ্ছিলাম। আমি একটু সাহস করে বৌদির পাসে গিয়ে বললাম, “বৌদি, আমি সন্দীপ, তোমার পাড়ারই ছেলে। তুমি হাতে এতো মাল নিয়ে আছো, তাই বলছি, তোমার যদি কোনও আপত্তি না থাকে তাহলে তুমি আমার বাইকে উঠে পড়ো এবং আমি তোমায় বাড়ি পৌঁছে দিচ্ছি। তাছাড়া আগামীকাল থেকে বাজার থেকে কিছু আনার থাকলে তুমি আমাকেও বলে দিতে পারো, আমি সেটা কিনে এনে তোমার বাড়িতে পৌঁছে দেবো।”
পর্ণশ্রী বৌদি কয়েক মুহুর্তো ইতোস্তোতো করল তারপর বলল, “না, মানে, তোমার বাইকে উঠতে আমার কোনও অসুবিধা নেই, তবে আবার কেউ কিছু মনে করবে না, তো?”
আমি বললাম, “একজন পরিচিতো ছেলের বাইকে বসলে কারুর কিছু মনে করার তো কিছুই নেই। তাছাড়া কে কি মনে করল তাতে আমার কিছুই এসে যায়না। তুমি বাইকে উঠে এস তো!”
পর্ণশ্রী বৌদি আমার কাঁধে হাত দিয়ে বাইকের উপর উঠে পড়ল। বৌদির পাছা আমার পাছার সাথে চেপে গেল এবং বাইকে ওঠার সময় বৌদির লোভনীয় মাই দুটি আমার পিঠের সাথে ঠেকে গেল। পর্ণশ্রী বৌদির স্পর্শ পেয়ে আমার ধনে একটা শিহরণ হতে লাগল কিন্তু ঐ সময় আমি আরো এগুতে ঠিক সাহস করলাম না।
পর্ণশ্রী বৌদিকে তার বাসায় নামিয়ে আমি তার ঘরের ভিতর বাজারের থলে দুটি ঢুকিয়ে দিয়ে বললাম, “বৌদি, আজ তাহলে আসছি, আমার সেল নং রেখে দাও, দরকার হলে আমায় ডাক দিও, আমি এসে তোমার সব কাজ করে দেবো।”
পর্ণশ্রী বৌদি তার ভুবনমোহিনি মুচকি হাসি দিয়ে আমায় বলল, “সন্দীপ, আমায় সাহায্য করার জন্য তোমায় অনেক ধন্যবাদ। যেহেতু তুমি আমাদের পাড়াতেই থাকো, তাই আমার প্রয়োজন হলে আমি অবশ্যই তোমায় ডাকবো।”
জানিনা, পর্ণশ্রী বৌদির অজান্তেই, অথবা তার ইচ্ছেতেই আমি বেরিয়ে আসার সময় শাড়ীর আঁচল বুক থেকে খসে পড়ে গেল এবং ব্লাউজের উপর দিয়েই ব্রেসিয়ারর ভিতর যত্নে তুলে রাখা তার সুগঠিতো ছুঁচালো ফর্সা গোলাপি মাই দুটো এবং তার মাঝে স্থিতো গভীর খাঁজের প্রথম দর্শনের আমার সৌভাগ্য হয়ে গেল।
স্বপনদার উপর আমার সত্যি ঈর্ষ্যা হল। লোকটা মাইরি কি ভাগ্য করে এসেছে, এই বয়সে রোজ এমন ডাঁসা ডাঁসা মাইগুলো টিপছে আর চুষছে! পর্ণশ্রী বৌদি যেমনই সুন্দরী, তেমনই তার শরীর সৌষ্ঠব, স্বপনদা তো বৌদির নখেরও যোগ্য নয়!
না, আঁচল পড়ে যাবার ফলে পর্ণশ্রী বৌদির তো খূব একটা অস্বস্তি হয়েছে বলে মনে হল না! সে কয়েক মুহুর্তো পরেই কিন্তু আঁচল তুলল! তাহলে কি পর্ণশ্রী বৌদি আমায় দেখাতে চাইছে, তারই কি এটা একটা ইঙ্গিতো? আচ্ছা, দেখাই যাক কি হয়।
পর্ণশ্রী বৌদির প্রথম ছোঁওয়া এবং স্তোন যুগলের একাংশ দর্শন করার ফলে আমার সারারাতো ঘুমই এল না! চোখ বন্ধ করলেই আমার চোখের সামনে বৌদির অনাবৃতো মাইদুটো ভেসে উঠছিল। আমি ভাবছিলাম কবে এবং কোন সুযোগে যে আমি পর্ণশ্রী বৌদির মাইদুটো পকপক করে টিপতে পারবো!
এই ঘটনার পরের দিন সকাল দশটা নাগাদ আমার ফোনটা বেজে উঠল। আরে, এ তো পর্ণশ্রী বৌদি যে! আমার ভিতরটা ছ্যাঁৎ করে উঠল। আমি ফোন ধরতেই বৌদি বলল, “সন্দীপ, বাড়ির এতো কাছে গঙ্গা দেখে আমার গঙ্গায় চান করতে খূবই ইচ্ছে করছে। কিন্তু আমি সাঁতার জানিনা তাই গঙ্গায় একলা নামতে ভয় করছে। তুমি কি আমায় একটু সঙ্গ দিতে পারবে?”
ওঃহ, এমন স্বর্ণ সুযোগ কখনও হাতছাড়া করা যায় না কি! আমি সাথে সাথেই পর্ণশ্রী বৌদির প্রস্তাবে রাজী হয়ে গেলাম এবং তার সময়মতো তার সাথেই গঙ্গায় চলে গেলাম। ওরে বাবা, বৌদি তো গঙ্গায় চান করার জন্য সম্পূর্ণ ভিন্ন পোষাকে এসেছে। পর্ণশ্রী বৌদির পরনে আছে হাঁটুর তলা অবধি লম্বা একটু সংকীর্ণ শালোয়ার এবং উপরের অংশে গেঞ্জি বা টী শার্ট, যার ভীতর থেকে বৌদির ঐশ্বর্যগুলি ফুটে উঠছে। তবে হ্যাঁ, পোষাকের ভীতরে অন্তর্বাস আছে যার জন্য পিঠের উপর ব্রেসিয়ারের আংটা এবং পাছার তলার দিকে প্যান্টির ধারগুলো ভালই বোঝা যাচ্ছে।
জোয়ারের জন্য গঙ্গায় জল থইথই করছিল এবং কপালক্রমে ঐ সময় আমি এবং পর্ণশ্রী বৌদি ছাড়া ঘাটে অন্য কোনও স্নানার্থী ছিলনা। আমি বৌদির মসৃণ হাত ধরে সিঁড়ি দিয়ে জলে নামতে আরম্ভ করলাম। পলি জমে থাকার ফলে সিঁড়িগুলো খূবই পিচ্ছিল হয়েছিল এবং বৌদি টাল সামলাতে না পেরে আমার উপরে এসে পড়ল।
নিজের অনাবৃতো লোমষ বুকে পর্ণশ্রী বৌদির নরম স্তোনের ছোঁওয়া লাগতেই আমার শরীরে কামের আগুন জ্বলতে লাগল এবং আমি ইচ্ছে করেই সুযোগের সদ্ব্যাবহার করে বৌদির কোমর জড়িয়ে নিজের দিকে টেনে নিলাম এবং আমার শরীরের সাথে ঠেকিয়ে জলে নামতে আরম্ভ করলাম।
পেট অবধি জলে ডুবে যাবার আমাদের দুজনেরই শরীরের নিম্নাংশ বাহিরে থেকে অদৃশ্য হয়ে গেছিল। এদিকে এতোক্ষণ ধরে পর্ণশ্রী বৌদির শরীরের ছোঁওয়া লাগার ফলে আমার যন্ত্রটা প্যান্টের ভিতরেই বিকরাল রূপ ধারণ করে ফোঁস ফোঁস করে উঠল।
বুকজলে দাঁড়িয়ে আমি কোমর ধরা হাতটা ইচ্ছে করেই একটু উপর দিকে তুললাম। আমার হাত জামার উপর দিয়েই পর্ণশ্রী বৌদির বাম মাইয়ের পাশে ঠেকে গেল। বৌদি একটা হাল্কা সীৎকার দিল ঠিকই, কিন্তু কোনও প্রতিবাদ করল না। আমার মনে হল বৌদির একটু হলেও আমার দুষ্টুমিটা ভাল লেগেছে। আমি পাশ দিয়েই পর্ণশ্রী বৌদির মাইয়ে সামান্য চাপ দিলাম, আর তোখনই আমার মনে হল আমার ঠাটিয়ে ওঠা ধনে কোনও নরম জিনিষের ছোঁওয়া লাগল। পর্ণশ্রী বৌদি বুকজলে দাঁড়িয়ে অন্য দিকে তাকিয়ে প্যান্টের উপর দিয়েই আমার খাড়া ধনে হাত বুলাচ্ছে! উঃফ, সে এক অসাধারণ অভিজ্ঞতা! বৌদির নরম হাতের স্পর্শে আমার বাড়াটা সম্পূর্ণ খাড়া হয়ে গেছে।

আমি বৌদির দিকে ঘুরে তার গাল টিপে দিলাম এবং বৌদি আমার লোমষ বুকে একটা চুমু দিয়ে বলল, “সন্দীপ, আমার ভীষণ অভাব, গো! শ্বশুর বাড়িতে আসবাব বলতে সব কিছুই আছে। নেই শুধু সেটাই, যেটা বিয়ের পর মেয়েদের সবচেয়ে বেশী প্রয়োজন হয়! স্বপন কেন যে এই বয়সে বিয়ে করে আমার জীবনটা নষ্ট করল, বুঝতে পারছিনা! সে কি নিজের ক্ষমতা জানতো না? একটা আঠাশ বছরের যুবতীর সাথে বিয়ে করে তার জীবনটাই শেষ করে দিল! আমি কিই বা নিয়ে থাকবো, বলো!”
আমি জলের ভিতর দিয়েই পর্ণশ্রী বৌদির দুই পায়ের মাঝে হাত দিলাম। বৌদি কোনও আড়ষ্টতা না দেখিয়ে জলের মধ্যেই পা দুটো আরো ফাঁক করে দিল যাতে আমি তার যৌবনদ্বার স্পর্শ করতে পারি। যেহেতু বৌদি শালয়ার পরে ছিল এবং তার ভিতরে প্যান্টির উপস্থিতিতে আমি সঠিক যায়গায় হাত দিতে পারলাম না, কিন্তু এটা বুঝলাম যে বৌদি কোনও আপত্তি করবেনা।
পর্ণশ্রী বৌদি তখনও তার হাতের মুঠোয় আমার ঠাটিয়ে থাকা বাড়াটা ধরে রেখে ছিল। সে আমার বাড়া খেঁচতে খেঁচতে বলল, “ইস, আমি যদি এইরকম একটা জিনিষ পেতাম তাহলে আমার জীবনটা সার্থক হয়ে যেতো! স্বপনের জিনিষটা এর অর্ধেকও নয়! তাও আবার দশ মিনিট ধরে নাড়ালে তবেই তাতে প্রাণ সঞ্চার হয়। আবার পাঁচ মিনিটেই ঠাণ্ডা! আচ্ছা সন্দীপ, তুমি কতোক্ষণ ধরে রাখতে পারো, গো?”
আমি বললাম, “বৌদি, আমারটা তো আর নিয়মিত ব্যাবহার হয়না। তবে আমি অন্ততঃ কুড়ি মিনিট ধরে রাখতে পারি। একবার পরীক্ষা করেই দেখে নাও না!”
পর্ণশ্রী বৌদি মুচকি হেসে বলল, “দুষ্টু ছেলের দুষ্টুমি কোথাওই বাদ যায়না! আচ্ছা, তুমি আমার বাড়ি আসলে লোকে কি ভাববে, বল তো?”
আমি বললাম, “বৌদি, তুমি তো ফ্ল্যাটে থাকো, সেখানে কে কখন কার বাড়ি যাচ্ছে, কেউ মাথা ঘামায়না। তুমি চাইলে আমি তোমার অসম্পূর্ণ জীবন ভরিয়ে তুলতে পারি!”
পর্ণশ্রী বৌদি কোনও কথা বলল না। আমি বুঝতেই পরলাম ‘মৌনং সহমতি লক্ষণম্’, মুখে না বললেও বৌদি মনে মনে রাজী আছে। হয়তো ভাবছে পাড়ার একটা ছেলের দিকে এগুনোটা উচিৎ হবে কি না।
আমি সাহস করে জলের মধ্যেই একহাতে বৌদিকে জড়িয়ে ধরে অন্য হাতে জামা ও ব্রেসিয়ারের উপর দিয়েই একটা মাই টিপতে আরম্ভ করলাম। বৌদি একটু লজ্জিত হয়ে আমার দিকে একবার তাকিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকল।
আমি ঠিক করলাম আজ পর্ণশ্রী বৌদিকে এতোটাই উত্তেজিত করে দেবো যাতে সে বাড়ি ফিরে আমায় পাবার জন্য ছটফট করে। কিছুক্ষণ মাই টেপা এবং গুদে আঙ্গুলের খোঁচা খেয়ে বৌদি বেশ গরম হয়ে উঠল এবং আমায় এমন ভাবে জড়িয়ে ধরল যাতে আমার শক্ত জিনিষটা তার তলপেটে ধাক্কা মারতে থাকে।
আমি লক্ষ করলাম উত্তেজনার ফলে পর্ণশ্রী বৌদির মুখটা লাল হয়ে উঠেছে এবং তার সারা শরীর কেমন যেন কাঁপছে। একটা বিবাহিত যুবতী ছয়মাস উপোসী থাকার পর হঠাৎই পুরুষের ছোঁওয়া পেলে কামোত্তেজিত হয়ে পড়াটাই স্বাভাবিক।
পর্ণশ্রী বৌদি নিজেই আমায় জড়িয়ে ধরে বলল, “সন্দীপ, জানিনা, আমি উচিৎ করছি কি না, কিন্তু আমি বাধ্য হয়েই আমার অতৃপ্ত যৌবন তোমার হাতে তুলে দিতে রাজী আছি। আমার স্বপ্ন আমার স্বামী তো আর পুরণ করতে পারল না, এবং কোনওদিন পারবেও না, তাই আমি কাতর হয়ে তোমায় প্রণয় নিবেদন করছি।”
আমি পর্ণশ্রী বৌদিকে আষ্টে পিষ্টে জড়িয়ে ধরে তার গালে, ঠোঁটে ও মাইয়ের খাঁজে বেশ কয়েকটা চুমু খেলাম। সৌভগ্যক্রমে তখনও ঘাটে কোনও স্নানার্থী আসেনি, তাই মিলনের প্রাথমিক পর্বটা জলের ভিতর দাঁড়িয়ে সেরে ফেলতে আমার কোনও অসুবিধা হয়নি।
পরের দিন সকালে স্বপনদা কাজে বেরিয়ে যাবার পর পর্ণশ্রী বৌদি ফোন করে আমায় তার বাড়িতে ডাকল এবং বলে দিল আমি যেন সাবধানে আসি যাতে আমার আসাটা কেউ যেন না লক্ষ করে।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি পর্ণশ্রী বৌদির বাড়ি পৌঁছে বেল বাজালাম। বৌদি নিজেই এসে দরজা খুলে দিল। নিশ্চিত হলাম, আমি আর বৌদি ছাড়া বাড়িতে কেউ নেই।
উঃফ, পর্ণশ্রী বৌদি কি অসাধরণ পোষাকে সুসজ্জিতা! পরনে আছে স্কার্ট এবং ব্লাউজ! বৌদির মাইদুটো একদম খাড়া হয়ে আছে এবং বৌদি হাঁটা চলা করলে ঐগুলো সামান্য দুলছে। আরে এ কি ….. বৌদির পিঠের দিকে তো ব্রেসিয়ারের আংটার অস্তিত্ব খূঁজে পাচ্ছিনা! তাহলে কি ব্রেসিয়ার ছাড়াই বৌদির মাইদুটো অমন খাড়া হয়ে আছে! বৌদির মাইদুটো তো খূব একটা ছোট নয়, তা সত্বেও সেগুলো কুড়ি বছরের মেয়ের মতো তাজা এবং সুগঠিত!
পর্ণশ্রী বৌদি আমায় জড়িয়ে ধরে তার শোবার ঘরে নিয়ে গেলো। খুবই ছিমছাম ভাবে সাজানো ঘর। ঘরের এক কোনে আলনায় বৌদির জামা কাপড় টাঙ্গানো আছে। আলনার উপরে একটা ব্রেসিয়ার রয়েছে যার সাইজ ৩২বি। আমি মনে মনে ভাবলাম বৌদি কয়েকদিন আমার হাতের চাপ খেলে আমি তার মাইদুটো ৩৪বি সাইজে পরিণত করে দেবো।
খাটের উপর সামনা সামনি বসে আমি পর্ণশ্রী বৌদির স্কার্টটা একটু তুললাম। বৌদির ফর্সা লোমলেস পা দুটো দেখে আমার মন আনন্দে ভরে গেলো। প্রথমবার তার কাপড় তোলার জন্য বৌদি একটু লজ্জা পাচ্ছিল এবং স্কার্টটা বারবার নামিয়ে দিচ্ছিল। তাই আমি বৌদিকে জড়িয়ে ধরে তার নরম গালে ও ঠোঁটে চুমুর বর্ষণ আরম্ভ করে দিলাম।
আমার একটা হাত পর্ণশ্রী বৌদির ব্লাউজের গিঁট খুলতে ব্যস্ত হয়ে গেল। আরে, বৌদি তো সত্যিই ব্রেসিয়ার পরেনি! আমি একটা মাইয়ে হাত দিলাম। উঃফ, মাইয়ের কি অসাধারণ গঠন! ঠিক যেন কুড়ি বছরের অবিবাহিতা মেয়ের মাই, যার উপর এখনও অবধি কোনও পুরুষের হাতের চাপ পড়েনি!
তাহলে স্বপনদা কি পর্ণশ্রী বৌদিকে শোকেসে সাজিয়ে রাখার জন্য বিয়ে করল! এইরকম এক কামক্ষুধায় জ্বলতে থাকা মেয়ে দিনের পর দিন অভুক্তো থাকলে তার যে কতো কষ্ট হতে পারে ভাবাই জায়না! আজ আমি বৌদিকে যৌবনের সমস্ত সুখ দেবো ঠিক করলাম।
আমি পুনরায় পর্ণশ্রী বৌদির স্কার্ট তুলতে প্রস্তুত হলাম। হাঁটু অবধি স্কার্ট তুলতে বৌদি কোনও আপত্তি করলনা কিন্তু হাঁটুর উপর তুলতেই লজ্জায় স্কার্ট চেপে ধরল। আমি বুঝতে পারলাম বৌদি প্রথমবার আমায় গুদ খুলে দেখাতে অস্বস্তি বোধ করছে। অতএব আমার জিনিষটা প্রথমেই দেখিয়ে দিলে তার লজ্জা কেটে যাবে।
আমি প্যান্ট, জামা, গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে সম্পূর্ণ ন্যাংটো হয়ে আমার ঠাটিয়ে ওঠা বাড়ায় হাত বুলাতে বুলাতে পর্ণশ্রী বৌদির সামনে দাঁড়ালাম। আমার ঘন কালো বালে ঘেরা ৭” লম্বা এবং মোটা জিনিষটা দেখে বৌদি একটু ভয় পেয়ে বলল, “সন্দীপ, তোমার জিনিষটা তো খূব বড়, গো! জলের ভিতর হাত দিয়ে আমি বুঝতেই পারিনি তোমার যন্ত্রটা এতটাই বিশাল! এটা তো স্বপনের তিনগুন বড়! ভাবছি, তোমার সাথে আমার বিয়ে হলেই বোধহয় ভাল হতো! তুমি আমার চেয়ে বয়সে ছোট হলেও তোমার কাছে আমি অনেক বেশী আনন্দ পেতাম!”
আমি একটানে পর্ণশ্রী বৌদির স্কার্ট তুলে দিয়ে তার পেলব লোমহীন দাবনার উপরে স্থিত ভেলভেটের মতো নরম খয়েরী বালে ঘেরা স্বর্গদ্বার উন্মোচিত করে দিলাম। আমার যন্ত্রটা আগেই দেখে ফেলার ফলে এবার কিন্তু বৌদি ততটা অস্বস্তি বোধ করল না। বৌদির গোলাপি চেরাটা খূবই সুন্দর লাগছিল। তবে এটা ভালভাবেই বুঝতে পারলাম যে বৌদির চেরাটা ভাল করে ব্যাবহার হয়নি, করণ সেটা বিবাহিত মেয়ে হিসাবে যঠেষ্টই সরু।
আমি উপর দিক দিয়ে স্কার্ট তুলে পর্ণশ্রী বৌদিকে পুরো ন্যাংটো করে দিলাম এবং ক্লিটটা একটু ঘষার পর গুদের মধ্যে একটা আঙ্গুল ঢোকালাম। না, বৌদি তেমন কিছুই আপত্তি করলনা উল্টে বলল, “সন্দীপ, আমার ঐ যায়গাটা খূবই সরু, কারণ স্বপন ঐটা ব্যাবহারই করেনি। তবে হ্যাঁ, আমার যখন কুড়ি বছর বয়স, তখন আমারই এক মাস্তুতো দাদা আমার কুমারীত্ব উন্মোচন করেছিল, যার ফলে আমার সতীচ্ছদ ছিঁড়ে গেছিল। শারীরিক সম্পর্ক বলতে সেটাই আমার প্রথম এবং শেষ অভিজ্ঞতা, কারণ বিয়ের পর থেকে আজ অবধি স্বপন তার জিনিষটা কোনওদিনই ঢোকাতে পারেনি। সেটা এখানে ঠেকালেই সব মাল বেরিয়ে যায়। তুমি ভাবতেই পারবেনা আমি কি কষ্টের মধ্যে আছি!”
আমি আমার ঠাটিয়ে থাকা আখাম্বা বাড়া পর্ণশ্রী বৌদির সামনে ঝাঁকিয়ে বললাম, “বৌদি, আর তোমায় কষ্ট পেতে হবেনা। তোমার এই পাড়াতুতো দেওর তোমার সব ইচ্ছে পুরন করবে। তুমি এটা একবার মুখে নিয়ে চুষে দেখো, খূব মজা পাবে এবং তোমার ইচ্ছেটাও অনেক বেড়ে যাবে!”
পর্ণশ্রী বৌদি আমার বাড়া হাতের মুঠোয় নিয়ে ঢাকা গুটিয়ে ডগার উপর একটা চুমু খেয়ে বলল, “সন্দীপ, আজ আমি জীবনে প্রথমবার কোনও পুরুষের ধন চুষতে যাচ্ছি। আমার মাস্তুতো দাদা আমায় লাগিয়ে ছিল ঠিকই তবে তার ধনটা কোনওদিনই আমার চোষা হয়নি। তাছাড়া তার ধনটা তোমার মতো এতো বড় আর শক্ত ও ছিলনা।”
পর্ণশ্রী বৌদি আমার রসে ভেজা বাড়া টাগরা অবধি ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে এবং এক হাতে আমার বালে ঘেরা বিচি চটকাতে লাগল। আমি বৌদির মাথায় হাত বুলিয়ে তাকে খূব আদর করতে লাগলাম। বৌদির মুখ চোখ দেখে আমি বুঝতেই পারলম আমার বাড়ার রস তার খূবই সুস্বাদু লেগেছে তাই সে তারিয়ে তারিয়ে বাড়া চুষছে!
পর্ণশ্রী বৌদির গুদ অবিবাহিতা মেয়ের মতো, তাই সেখানে মুখ দিলে কুড়ি বছরের মেয়ের গুদের স্বাদ পাওয়া যাবে। সেই ভেবে একটু বাদে আমি বৌদির কচি গুদের গোলাপি চেরায় জীভ ঢুকিয়ে দিলাম। কামাতুর পর্ণশ্রী বৌদির নরম গুদ রস বেরিয়ে খূবই হড়হড় করছিল। তাজা অব্যাবহৃত গুদের স্বাদই আলাদা! বেচারা স্বপনদা, বুড়ো বয়সে বিয়ে করে এই স্বাদ থেকে বঞ্চিত রয়ে গেল!
আমার জীভের ছোঁওয়ায় পর্ণশ্রী বৌদির ক্লিটটা বেশ শক্ত হয়ে উঠল। তবে বৌদির কচি গুদে আমার এই খাম্বা ঢোকালে বৌদি খূবই ব্যাথা পাবে, তাই চোদনের আগে তাকে বেশ করে কামোত্তেজিত করে নেওয়া খূবই দরকার।
পর্ণশ্রী বৌদির যৌনরস আমার মুখে মাখামখি হয়ে গেলো! আমার মনে হচ্ছিল স্বপনদার পরিবর্তে আমিই যেন বৌদির সাথে ফুলসজ্জা করতে চলেছি! স্বপনদা সত্যিই বৌদিকে কোনওদিনই লাগায়নি তাই বৌদির গুদের স্বাদ সম্পূর্ণ আইবুড়ো মেয়েদের মতো!
পর্ণশ্রী বৌদির গুদ চাটার ফলে আমার বাড়াটা যেন আরো বেশী টংটং করে উঠল। বৌদিও যথেষ্ট গরম হয়ে গেছিল তাই আমি বৌদির মাইদুটো টিপতে টিপতে তাকে চিৎ করে শুইয়ে তার উপরে উঠে পড়লাম এবং গুদের মুখে বাড়ার ডগাটা ঠেকিয়ে মারলাম এক প্রচণ্ড চাপ!
পর্ণশ্রী বৌদি হাউ হাউ করে কেঁদে উঠল। আমার অর্ধেক বাড়া বৌদির গুদে ঢুকে গেছিল। আমি দ্বিতীয় ঠাপেই বৌদির গুদে গোটা বাড়া পুরে দিলাম। বৌদি কুমারী মেয়ের মতো ব্যাথায় কাতরাতে লাগল তাই আমি কিছুক্ষণের জন্য ঠাপ মারা বন্ধ রেখে বৌদিকে খূব আদর করতে লাগলাম, যাতে তার কামক্ষুধা আরো বেড়ে যায়।
একটু বাদেই অনুভব করলাম পর্ণশ্রী বৌদি আমার বাড়ার ধাক্কা সহ্য করে ফেলেছে এবং তার গুদ দিয়ে জল কাটছে। আমি সামান্য চাপ দিয়ে গোটা কয়েক ঠাপ মেরে বুঝতে পারলাম বৌদি এখন চোদনের জন্য তৈরী, তাই আমি ধীরে ধীরে ঠাপের চাপ ও গতি বাড়াতে লাগলাম।
পর্ণশ্রী বৌদি আমার ঠাপ ভালই উপভোগ করছিল তাই নিজেই ঠাপের সাথে তাল মিলিয়ে তলঠাপ দিতে লেগেছিল। আঃহা, বৌদি ভরা যৌবনে উপোসী থাকার ফলে এতোদিন কতো কষ্টই না পেয়েছে! বেচারি এমন এক ধ্বজভঙ্গ স্বামীর পাল্লায় পড়ল যে শুধু মাত্র তাকে গরম করে অথচ কাজের কাজ কিছুই করতে পারেনা! আমি মনে মনে ঠিক করলাম আমি বৌদির সব অভাব মিটিয়ে দেবো।
এতোক্ষণ ঠাপানোর ফলে পর্ণশ্রী বৌদির কচি গুদে আমার বাড়া খূব সহজেই যাতাযাতো করছিল। বৌদি মাঝে মাঝেই আনন্দে সীৎকার দিয়ে বলছিল, “ওরে সন্দীপ ….. নাং আমার ….. তুই আমায় …… স্বর্গের সুখ দিচ্ছিস রে! তোর এই ….. লম্বা এবং মোটা …. বাড়ার ঠাপ খেতে ….. আমার যে …. কি সুখ হচ্ছে ….. তোকে …. বোঝাতে পারছিনা রে! তুই ….. স্বামীর আসল কাজটা …. করছিস! ফাটিয়ে দে ….. তুই আমার গুদ ….ঠাপিয়ে ঠাপিয়ে ….. ফাটিয়ে দে! আমি তোকে এতোটুকুও …. বাধা দেবোনা!”
পর্ণশ্রী বৌদি এই কথাগুলো বলতে বলতেই একবার রস খসিয়ে ফেলল। যাক, বেচারা জীবনে এই প্রথমবার বোধহয় গুদের জল খসানোর আনন্দ পেল।
আমি পনের মিনিট ধরে একটানা পর্ণশ্রী বৌদিকে ঠাপালাম, তারপর আর ধরে না রাখতে পেরে চরম আনন্দের মুহুর্তে তার গুদ বীর্য দিয়ে ভরে দিলাম।
যেহেতু ঐসময় আমার বয়সটাও কম ছিল এবং বিয়ে না হয়ে থাকার ফলে আমার যৌবনের উদ্দীপনাও অনেক বেশী ছিল, তাই ঐদিন আমি আধঘন্টার ব্যাবধানে পর্ণশ্রী বৌদিকে দুইবার চুদেছিলাম। বৌদিও আমার কাছে চুদে খূব সুখী হয়েছিল।
পর্ণশ্রী বৌদির সাথে আমার ফুলসজ্জা খূব ভালভাবেই অনুষ্ঠিত হল। তাই আমি তার সাথে মধুচন্দ্রিমা করার ফন্দি ভাবতে লাগলাম। পরের বিবাহিতো বৌকে তো আর কোথাও নিয়ে গিয়ে সারারাত ধরে ন্যাংটো করে চোদা সম্ভব নয়, তাই আমি স্বপনদার অনুপস্থিতিতে দিনের বেলায় বৌদিকে কোনও এক হোটেলে নিয়ে গিয়ে চুদব ঠিক করলাম।
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#3
শহর থেকে কিছু দুরে আমার এক বন্ধুর বাগান বাড়ি ছিলো। ঠিক করলাম পর্ণশ্রী বৌদিকে সেখানেই নিয়ে গিয়ে সারাদিন মধুচন্দ্রিমা করবো। বন্ধুকে জানাতেই সে সানন্দে আমায় তার বাগান বাড়িতে সারাদিন কাটানোর ব্যাবস্থা করে দিল। যেহেতু পর্ণশ্রী বৌদি বিবাহিতা এবং তার সিঁথিতে সিন্দুর আছে তাই আমার বন্ধু বাগান বাড়ির তত্বাবধায়ককে জানিয়ে দিল যে আমি আমার নতুন বৌকে নিয়ে বাগান বাড়ি যাবো এবং সারাদিন থাকবো।
নির্ধারিত দিনে আমি পর্ণশ্রী বৌদিকে নিয়ে বাইকে করে বাগান বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। বৌদির রূপ এবং সাজসজ্জা সেইদিন যেন ফেটে পড়ছিল। শ্যাম্পু করা খোলা চুল, চোখে কালো চশমা, সিঁথিতে সিন্দুরের ছোট্ট দাগ, চোখে আই লাইনার এবং আই শ্যাডো, ঠোঁটে ম্যাচিং লিপস্টিক, পরনে শরীরের সাথে জড়িয়ে থাকা গেঞ্জি এবং পায়ের গোচ অবধি জীন্সর প্যান্ট, সব কিছু মিলিয়ে বৌদিকে যেন এক কামিনি কন্যা মনে হচ্ছিল। সেদিন বৌদি ব্রা এবং প্যান্টি পরেছিল যার ফলে তার সুগঠিতো ছুঁচালো মাইদুটো যেন জামা ছিঁড়ে বেরিয়ে আসছিল। বৌদি আমার পিঠে তার নরম মাইদুটো চেপে রেখেছিল এবং একটু ফাঁকা রাস্তা পেলে প্যান্টের উপর দিয়েই আমর বাড়া চটকে দিচ্ছিল। আমি এক হাত দিয়ে বোদির পেলব দাবনায় হাত বুলিয়ে বললাম, “উঃফ বৌদি, আজ তোমায় কি লাগছে, গো! তোমার এই রূপ দেখলে যে কোনও ছেলেরই বাড়া ঠাটিয়ে উঠবে! আজ সারাদিন তোমায় ন্যাংটো করে রাখবো এবং ফাটাফটি করবো!”
পর্ণশ্রী বৌদি হেসে বলল, “সন্দীপ, তুমি এটা ঠিকই বলেছ যে আমায় এই পোষাকে দেখলে যেকোনও ছেলেরই ধন শক্ত হয়ে যাবে। হবেনা শুধু স্বপনেরটা, কারণ সেটা আগেই মারা গেছে। আচ্ছা চলো, আমিও আজ দেখবো, তোমার বাড়ার কতো দম আছে। একবার ঢোকালে আর বের করতেই দেবোনা। আখের রস টেনে ছিবড়ে করে ছাড়বো!”
আমিও ইয়ার্কি করে বললাম, “হ্যাঁ, সেজন্যই তো স্বপনদা ঢোকাতে ভয় পায় এবং ভয়ের জন্যই তার বাড়াটা নেতিয়ে যায়!” বৌদিও পাল্টা ইয়ার্কি করে বলল, “স্বপনের জিনিষটাকে আর বাড়া বলোনা, ঐটা বাচ্ছা ছেলের নুঙ্কু, যার এখনও ভাল করে টুপি খোলেনি! বাড়া হচ্ছে তোমারটা, মাইরি, ঢুকলে সোজা জী স্পটে গুঁতো মারে! তোমার মতো বাড়া যে কোনও বিবাহিতা মেয়ের স্বপ্ন, বুঝলে?”
কথা বলতে বলতে আমরা বাগান বাড়িতে পৌঁছে গেলাম। বাগান বাড়ির তত্বাবধায়ক আমাদের ঘর খুলে দিল এবং সমস্ত কিছু যোগাড় করে আমার অনুমতি নিয়ে বাড়ি চলে গেল। আমি লোহার বিশাল ফটকে তালা দিয়ে পর্ণশ্রী বৌদিকে বাহিরে ডেকে বললাম, “বৌদি, এতো বড় বাড়িতে শুধু তুমি আর আমি! আমাদের দেখার কেউ নেই। এসো, আমরা দুজনে নীল আকাশের নিচে সম্পুর্ণ উলঙ্গ হয়ে ঘুরে বেড়াই! বন্ধ ঘরে বিছানার উপর তো আমি তোমায় বেশ কয়েকবার চুদেছি, আজ গাছের তলায় ঘাসের উপরে তুমি আর আমি মধুচন্দ্রিমা করবো!”
পর্ণশ্রী বৌদি একটু আড়ষ্ট হয়ে বলল, “এই না না, কেউ দেখে ফেললে কি বলবে, বল তো?” আমি হেসে বললাম, “আরে বৌদি, গাছেতে যে গুটিকয়েক পাখি আছে তারাই শুধু আমাদের উলঙ্গ এবং উন্মুক্তো চোদাচুদির সাক্ষী থাকবে। তাছাড়া এই উঁচু পাঁচিলের ওপার থেকে আমাদের মিলন উৎসব দেখা কারুরই সাধ্যে নেই!”
পর্ণশ্রী বৌদি খিলখিল করে হেসে ফেলল। সে হাসি থামতে বলল,
“মাইরি সন্দীপ, দেখছি, তুমি ভীষণই কামুক! মনে হয় তুমি আমায় দিনের আলোয় চুদতে চাইছো। তাহলে মধুচন্দ্রিমার যায়গায় মধুসুর্য হয়ে যাবে, গো! আচ্ছা ঠিক আছে, আমি ঘরেই জামা কাপড় ছেড়ে ন্যাংটো হয়েই তোমার কাছে আসছি। তুমি শুধু নিজের হাতে আমার ব্রা এবং প্যান্টি খুলে দিও, কেমন?”
পর্ণশ্রী বৌদি গেঞ্জি ও প্যান্ট খুলে শুধু ব্রা এবং প্যান্টি পরে ঘরের বাহিরে বেরিয়ে এল। উঃফ, ঐসময় বৌদিকে সাক্ষাৎ কামদেবী মনে হচ্ছিল! কি কামুক ভঙ্গিমা, স্বর্গের কোনও অপ্সরাও হার মেনে যাবে!
কাছে আসতেই আমি পর্ণশ্রী বৌদির ব্রাও প্যান্টি খুলে দিলাম এবং নিজেও সম্পুর্ণ উলঙ্গ হয়ে গেলাম। শুরু হল, নীল আকাশের নীচে দুই নগ্ন নরনারীর উদ্দাম নৃত্য! বৌদি আমার বাড়া এবং আমি বৌদির একটা মাই ধরে সারা বাগান ঘুরে বেড়ালাম এবং অবশষে আম গাছের তলায় সবুজ ঘাসের উপর জাপটা জাপটি করে শুয়ে পড়লাম। ঠিক তখনই গাছ থেকে একটা পাকা আম মাটিতে পড়ল।
আমি এবং পর্ণশ্রী বৌদি আমটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আমি হেসে বললাম, “বৌদি এই আমের চেয়ে তোমার দুটি আম অনেক বেশী সুস্বাদু! মনে আছে, পুরাকালে একসময় এভাবেই আদম এবং ইভ উলঙ্গ হয়ে ঘুরতে ঘুরতে গাছ থেকে পড়া আপেল খেয়েছিল। তা থেকেই এতবড় সৃষ্টির রচনা হল। আজ আমি আর তুমি উলঙ্গ হয়ে ঘুরতে ঘুরতে এই আমটা খেলাম। এবার কি সৃষ্টি হবে?”
পর্ণশ্রী বৌদি আমার বাড়ায় মৃদু চড় কষিয়ে বলল, “না, কোনও কিছুরই সৃষ্টি হবেনা! এবং সেজন্যই আমি বাড়ি থেকে ঔষধ খেয়ে বেরিয়েছি! যতোদিন না স্বপনের জিনিষটা অন্ততঃ একবার আমার গুদে ঢুকছে ততদিন অবধি তোমার ঔরসেও কোনও কিছুই সৃষ্টি করা যাবেনা। অন্যথায় আমি ভীষণ বদনাম হয়ে যাবো। তবে লাগাতে তো আর কোনও বাধা নেই, তাই আমরা দুজনে খোলা মনে যৌনক্রীড়া করবো! আমার গুহা ভীষণ গরম ও রসালো হয়ে গেছে। নাও, এবার তুমি তোমার বিশাল যন্ত্রটা আমার গুদে ঢুকিয়ে দিয়ে আসল খেলা আরম্ভ করো!”
আমি দিনের আলোয় আম গাছের ছায়ায় ঘাষের উপরে পর্ণশ্রী বৌদির উরে উঠে মধুচন্দ্রিমার খেলা আরম্ভ করলাম। এতোদিনে বৌদি অভ্যস্তো হয়ে যাবার ফলে আমার গোটা বাড়া অনায়াসে বৌদির নরম গুদে ঢুকে গেল। বৌদির ইচ্ছায় শুরু করলাম পেল্লাই ঠাপ! বৌদির ফর্সা মাইদুটো আমার হাতের কচলানি খেয়ে লাল হয়ে গেলো এবং বাড়ার অনবরত আবাগমনে বৌদির গুদ আরো পিচ্ছিল হয়ে গেলো।
পর্ণশ্রী বৌদির মুখে পরিতৃপ্তির ছাপ লক্ষ করলাম। বিয়ের ছয়মাস পর আমার কাছেই তার মধুচন্দ্রিমা হচ্ছিল। আমি মনে মনে ভালাম আমি মাত্র পঁচিশ বছর বয়সে, আমার চেয়ে বয়সে পাঁচ বছর বড়, আমারই পাড়ার বৌদির সাথে ফুলসজ্জা করলাম এবং দিনের আলোয় খোলা আকাশের নিচে মধুচন্দ্রিমা বা মধুসুর্য অনুষ্ঠিত করছি!
সৌভাগ্যবশতঃ স্বপনদা বুড়ো বসে বিয়ে করল সেজন্য আমিই বৌদির সাথে ফুলসজ্জা থেকে আরম্ভ করে মধুচন্দ্রিমা করতে পারলাম! যুগ যুগ জিও স্বপনদা, কোনওদিন তোমার বাড়া যেন শক্তি না ফিরে পায়! তোমার এই পাড়াতুতো ভাই তোমার বৌয়ের প্রতি তোমার সমস্ত দায়িত্ব পালন করবে! যৌবনের ভারে আক্রান্ত বৌদির সেবা করাটাই তো দেওরের কাজ, এবং আমি এই কাজ সানন্দেই করবো!
প্রথমবার আমি পর্ণশ্রী বৌদিকে কুড়ি মিনিট ধরে ঠাপনোর পর তার গুদে এক বাটি থকথকে মাল ভরে দিলাম। আমি বাড়া বের করার পর বৌদির গুদ দিয়ে চুঁইয়ে রেশমী বালে মাখামাখি হয়ে সবুজ ঘাসের উপর আমার ঘন বীর্য পড়তে লাগল।
পর্ণশ্রী বৌদি আমার গালে চুমু খেয়ে বলল, “সন্দীপ, তুমি আজ দেওরের আসল কর্তোব্য করলে। তুমি আমায় চুদে যে কি সুখ দিয়েছো আমি তোমায় বোঝাতে পারছিনা! বিয়ের পর আমি ভেবেছিলাম আমার জীবনটাই বোধহয় শেষ হয়ে গেল, কিন্তু তোমার বাড়ার ঠাপ খেয়ে আমি বাঁচার ইচ্ছে ফিরে পেলাম! যদি স্বপন কোনও দিন আমার গুদে তার বাড়ার ডগাটাও ঢোকাতে পারে, তাহলে তার পরেই আমি তোমার কাছে চুদে বাচ্ছা পেটে নেবো যাতে বড় হয়ে সে তোমার মতো সবল হতে পারে। জানি, তোমারও বয়স হচ্ছে, কয়েকদিন বাদেই তোমার হয়তো বিয়ে হয়ে যাবে, তখন তো আমি আর তোমার বাড়া ভোগ করতে পাবনা! জানিনা, তখন কি নিয়ে থাকব!”
আমি পর্ণশ্রী বৌদির গুদে জীভ ঢুকিয়ে চুমু খেয়ে বললাম, “বৌদি, আমার জীবনে তুমিই প্রথম, যার কাছে আমি নারীসঙ্গ পেয়েছি ও অত্যাধিক সুখী হয়েছি। তোমাকে আমি কোনওদিনই ছাড়বো না এবং তুমি যখনই চাইবে আমি তোমার কামক্ষুধা মেটাবো!”
ঐদিন সারা সময় আমরা দুজনে উলঙ্গ অবস্থায় পরস্পরের যৌনাঙ্গে হাত দিয়েই ছিলাম। আমার হাতের মুঠোয় বৌদির মাই অথবা গুদ এবং বৌদির হাতের মুঠোয় আমার বাড়া অথবা বিচি ছিল। সারাদিনে আমি বৌদিকে বেশ কয়েকবার বিভিন্ন আসনে চুদলাম।
বৌদি বিশেষ করে মিশানারী, কাউগার্ল, রিভার্স কাউগার্ল এবং ডগি আসনে চোদা খেতে খূব মজা পেয়েছিল। একদিনে এতোবার চোদনের ফলে বৌদির গুদটা খূবই মসৃণ হয়ে গেছিল যার জন্য দ্বিতীয়বার থেকে গুদের মুখে ডগা ঠেকালেই অতি সহজেই গোটা বাড়া ঢুকে যাচ্ছিল। প্রতিবারেই চোদার আগে আমি বৌদিকে আমার উপর ৬৯ আসনে তুলে নিয়ে মনের আনন্দে তার গুদ ও পোঁদ চেটেছি এবং বৌদি নিজেই প্রতিবার আমার বাড়া মুখে নিয়ে চুষেছিল।
এরপরেও আমি পর্ণশ্রী বৌদিকে স্বপনদার অনুপস্থিতিতে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেছি অথচ মধুচন্দ্রিমার অভিজ্ঞতা ও স্মৃতি আমি জীবনে কোনওদিনই ভুলতে পারব না। আমি অপেক্ষায় আছি যদি কোনওদিন স্বপনদা বৌদির গুদে এতোটুকুও বাড়া ঢোকাতে পারে, তাহলে তারপর আমি বৌদিকে চুদে তার পেট করে দিয়ে তার মা হবার ইচ্ছে পুরন করে দেবো!
সমাপ্ত
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
[+] 4 users Like stallionblack7's post
Like Reply
#4
Continue, Repped.
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#5
Good going, should continue.......Thanks.
Like Reply
#6
এটা একটা গল্প। শুধুই গল্প। বাস্তবতার সাথে যথেষ্ঠ অমিল আছে। তবে লেখা একেবারে খারাপ নয়। বেশ কিছু অসঙ্গতি থাকলেও শুধু গল্প হিসাবে নিলে গ্রহণ করা যেতেই পারে। বাস্তব গল্প হিসাবে গ্রহণ করা যাবে না, যা গ্রেট লেখকদের হাত দিয়ে বেরোয়। পর্ণশ্রী শুরুতে বলেছিলো স্বপন নাকি পাঁচ মিনিটেই ঝড়ে যায় যা পরে দেখা গেলো সে ঢুকাতেই পারেনি। আবার সন্দ্বীপ বলেছিলো সে আগেও এক দুইজনের সাথে অভিজ্ঞতা অর্জন করেছিলো পরে জানা গেলো পর্ণশ্রীই তার প্রথম মেয়ে মানুষ। এই ধরনের আরো বেশ কিছু অসঙ্গতি গল্পটাকে সাধারন মানে নামিয়ে এনেছে। তবে লেখক যদি নবীণ হয়ে থাকে তবে এই সমস্ত ভুল-ত্রুটি শুধরে নিলে হয়তো আগামীতে ভালো কিছু লেখা তার মাধ্যমে বেরিয়ে আসতেও পারে... 
লেখককে ধন্যবাদ। 
সেই সাথে পোস্টারকেগ্লপ্টি এখানে পোস্ট করার জন্যও ধন্যবাদ জানাচ্ছি... 
Like Reply
#7
গল্পটা সুমিত রায় এর লেখা।
Like Reply
#8
valo laglo
Like Reply
#9
good story
Like Reply
#10
দু একটা ভুল-ভ্রান্তি অবশ্যই হয়েছে, তবে গল্পটা বেশ ভালো লাগলো  clps কিন্তু এইরকমই একটা গল্প আগে কোথাও পড়েছি বলে মনে হচ্ছে। লাইক এবং রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)