Thread Rating:
  • 7 Vote(s) - 3.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller কিছুক্ষণ
#1


জানিনা আজ কেন লিলি দিদি দুপুর বেলাতে আমাকে ওদের বাড়ি যেতে বলেছে। লিলি দিদি আমার অফিসে কাজ করে, আমার থেকে ২ বছরের সিনিয়র।  গায়ের রঙ ফরসা, স্লিম ফিগার। হাইট প্রায় ৫ ফুট ৮,  মানে বেশ লম্বা, আমার মতন। বেশ মিষ্টি দেখতে। আমার লিলিদিকে বেশ ভাললাগে। লিলিদি ও আমার সাথে বেশ স্বচ্ছল। এর আগে একবার গেছিলাম লিলিদির বাড়ি।
যাই হোক, দুপুরবেলা গিয়ে পউছালাম লিলিদির বাড়ি। প্রায় ২ টো হবে তখন। বেল বাজাতে দরজা খুলে দাঁড়াল লিলিদি। পরনে হলুদ নাইটি। চুল গুলো আলুথালু। আমাকে দেখে একগাল হেসে ভেতরে নিয়ে গেল। খানিক বাদে বুঝতে পারলাম বাড়িতে আর কেউ নেই, লিলিদি একা। পরে জানতে পারলাম লিলিদির বাবা মা গেছে মামার বাড়ি,  ফিরতে রাত হবে।
লিলিদি বলল "বাড়িতে কেউ থাকবেনা, একা একা কি করব ভেবে পাচ্ছিলাম না, তাই তোকে ডাকলাম"।
আমি বললাম "ভাল করেছো, আমারো আজ কোন কাজ ছিলনা"।
আমরা নানা রকম আড্ডা ইয়ার্কি করতে থাকলাম। কিন্তু আমি এক মহুর্তের জন্য লিলিদির বুকের ওপর থেকে চোখ সরাতে পারলাম না। লিলিদির বুকের সাইজ ৩৬ তো হবেই, আর গোল বলের মতন। কথা বলার সাথে সাথে লিলিদি ঘরের টুকটাক কাজ করছিল, আমি খাটের কোনায় বসেছিলাম। একবার লিলিদি নিচু হয়ে ড্রেসিংটেবিলের থেকে কিছু একটা বের করছিল,  তখন লিলিদির গাঁড় দেখে আমার বাড়া খাড়া হয়ে গেল। মনে মনে ভাবলাম, পারফেক্ট বডি,  ৩৬-২৪-৩৪। কাজ করার সময় মাঝে মাঝে নাইটিটা বুকের ওপর বসে যাচ্ছিল, তখন লিলিদির দুধের বোটা গুলো স্পষ্ট বোঝা যাচ্ছিল। বুঝলাম লিলিদি ভেতরে ব্রেসিয়ার পরেনি। আমিও এবার টুকটাক কাজ এগিয়ে দিতে লাগলাম লিলিদির সাথে। এই আছিলায় দুই এক বার লিলিদির দুধ আর গাঁড়ের স্পর্শ পেলাম, উফ, কি নরম। প্যান্টের ভেতর আমার বাড়া আরো শক্ত হয়ে উঠল। কিছুসময় পর লিলিদি কাজ শেষ করল, আমরা খাটে বসে গল্প করতে লাগলাম। প্রায় আধঘণ্টা পরে লিলিদি বলল "আমাদের ঘুরতে যাওয়ার ফটো দেখবি?"
আমি বললাম "হুম, দেখব"। লিলিদি ওর মোবাইলের একটা গেলারি খুলে দিয়ে বলল, "এতে অনেক ছবি আছে আমার ঘুরতে যাওয়ার, তুই দেখ, আমি একাটু গা টা ধুয়ে আসি"। আমি বললাম "আচ্ছা, ঠিক আছে"। এই বলে লিলিদি চলে গেল।
আমি ছবি গুলো দেখতে লাগলাম। কিছু কিছু ছবিতে লিলিদিকে খুব মিষ্টি লাগছিল, কিছু কিছুতে খুব সেক্সি। ছবি গুলো দেখতে দেখতে আমি প্যান্টের ওপর দিয়ে বাড়াটা ঘষছিলাম। উফ, কি হট আর সেক্সি। ছবি দেখা শেষ হলে আমি মোবাইলের অন্য ফোল্ডার গুলো দেখতে লাগলাম। হটাৎ একটা ফোল্ডার পেলাম যেটা লক করা। চার ডিজিটের নিউমেরিক লক। আমি ট্রাই করতে লাগলাম। মাথায় এল যে লিলি ( LILI) -এর নিউমেরিকটা দিয়ে দেখি।  5454, আব্যার্থ। খুলে গেল ফোল্ডার। ভেতরের কন্টেন্ট দেখে আমার মাথা ঘুরে গেল। লিলিদির সব নগ্ন আর অন্তর্বাস পরা ছবি। আমি দেখতে লাগলাম একটার পর একটা। কিছু ছবি দেখার পর আমি প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে বাড়াটা নাড়াতে লাগলাম। রবিবার ছাড়া আমি বাড়া খেচার সময় পাইনা, ঘটনাক্রমে প্রায় দুই সপ্তাহ আমি খেচিনি। তাই যত ছবি দেখছি, তত বাড়া শক্ত হচ্ছে, প্রিকাম বেরোচ্ছে। কিছু ছবির বর্ননা নিচে দিলাম।
চলবে...
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Can't wait for the next part bro! Update soon!!!
Reply
#3
Good Starting.
Like Reply
#4
লিলিদির পরনে শুধু সান্তাক্লসের লাল টুপি আর লাল একটা পেন্টি। চুলগুলো খোলা আর দুদিক থেকে সামনের দিকে আনা, তাতে দুধের কিছুটা অংশ আবৃত। সেক্সি!

নগ্ন লিলিদির পূর্ন একটি নগ্ন সাইড ভিউ। মাথার চুল খোপা করা, মুখ ক্যামেরার দিকে। সামনের বুক আর পেছনের গাঁড়,  উফ, কি ভিউ।

লিলিদি দুই পা প্রায় ৫ ফুট ফাঁক করে দাঁড়িয়ে মাথা নিচে করে দুই হাত দিয়ে দুই পায়ের বুড়ো আঙুল ধরে আছে। ছবিটা পেছন থেকে তোলা।  মাংসল পাছা দুটো ফুলে আছে। নিচের দিকে বলের মত দুধগুলো দেখা যাচ্ছে।  খোলা চুল মাটিতে লুটিয়ে আছে। 

 নগ্ন লিলিদির পায়ে একটা নেটের মতন মোজা, থাই পর্যন্ত। হাতে কনুই পর্যন্ত গ্লাভ। চোখে সানগ্লাস,  পায়ে হাই হিল জুতো। বেশ স্টাইল করে দাঁড়িয়ে আছে।

যে ছবিটা দেখে আমি খুব অবাক হলাম সেটা হল--
লিলিদি চিত হয়ে নগ্ন অবস্থায় বিছানায় শুয়ে আছে। দু হাত আর পা দুদিকে ছড়ানো। হাত ও পা গুলো খাটের পায়ার এর সাথে দড়ি দিয়ে বাধা। দুটো দুধের বোটায় দুটো পেপার ক্লিপ লাগানো। চোখ কালো ফিতে দিয়ে বাধা।

হঠাৎ করে আওয়াজ পেলাম একটা, বুঝলাম লিলিদি আসছে। ঘাবড়ে গিয়ে ফোনের লক বাটনটা প্রেস করে ফেললাম। ব্যাস, ফোনটা লক হয়ে গেল। বুঝতে পারছি লিলিদি পাশের ঘরে কিছু একটা করছে। চেষ্টা করলাম আন্দাজে প্যাটার্ন দিয়ে খোলার, কিন্তু পারলাম না।

চলবে...
[+] 1 user Likes swarnaraag's post
Like Reply
#5
Next part ...
Like Reply
#6
DArun update
Like Reply
#7
Update Kobe pabo
Like Reply
#8
বুঝলাম কেস খেয়েছি। লিলিদি এসে ফোনটা আনলক করলেই দেখতে পাবে আমি কি দেখছিলাম। ভয়ে আমার বাড়া নেতিয়ে গেল। কিছুক্ষণ পরেই লিলিদি আমার ঘরে এল। পরনে একটা টাইট ব্লু শর্ট টিশার্ট আর লাল লেগিংস। লিলিদি বলল "সরি রে, একটু দেরি হয়ে গেল, বুঝিস তো মেয়েদের বাথরুমে একটু বেশি টাইম লাগে"। আমি বললাম "না না ঠিক আছে"। লিলিদি একটা টাওয়াল দিয়ে চুল মুছতে থাকল। লিলিদির শরীরের সবকটা ভাজ দেখতে পারছিলাম। আমার বাড়াতে রক্ত প্রবাহ শুরু হল। লিলিদি একটা চেয়ার এগিয়ে দিয়ে বলল "এখানে একটু বোস প্লীজ,  বিছানাটা একটু গুছিয়ে নি"। আমি তাই করলাম, লিলিদি বিছানা গোছাতে লাগল। গোছানোর সময় লিলিদি বেশ কয়েকবার সামনে বিছানার দিকে ঝুকল। লেগিংসটা লিলিদির পাছার বিভাজনটা স্পষ্ট করে দেখিয়ে দিল। বিছানা গোছানো প্রায় শেষ এমন সময় লিলিদির একটা ফোন এল। লিলিদির মা ফোন করেছে। লিলিদি ফোনে কথা বলতে বলতে খাটের এক কোনায় বসল। আমার ঠিক কোনাকুনি, খাটের ওপর ডান পা টা ভাজ করে আর বাঁ পা টা ঝুলিয়ে রেখে। সেক্সি পা দুটোর থেকে চোখ সরাতে পারলাম না। দেখতে পেলাম প্যান্টের সেলাইটা গুদের চেরার মধ্যে ঢুকে গেছে, যাকে বলে ক্যামেল টো। বুকের বোঁটা গুলো টিশার্টের উপর ফুলে বেরিয়ে আছে। নাভি দেখা যাচ্ছে। আমার বাড়া আবার খাড়া হয়ে গেল। লিলিদির ফোনে কথা শেষ হল, তারপর ফোনটা একটু দেখে বিছানার উপর রাখল। আমার দিকে একবার তাকাল শীতল দৃষ্টিতে। তারপর আমার সামনে এসে দাঁড়িয়ে ডান পায়ের গোড়ালিটা টা আমার দুই পায়ের মাঝে চেয়ারের ওপর রেখে পায়ের আঙুল গুলো প্যান্টের ওপর রাখল। চোখে চোখ রেখে বলল "পাসওয়ার্ড কিকরে পেলি?"
আমি "আন্দাজে, LILI, 5454"
লিলিদি পায়ের আঙুল দিয়ে বাড়াটা আরো একটু চেপে বলল "স্রেফ ছবি দেখে এই অবস্থা", বলে আমার ডান হাতের তালুটা হাতে নিয়ে নাকের কাছে নিয়ে গেল। বলল "খেঁচেছিস,  সব মাল বেরিয়েছে?"
আমি হকচকিয়ে গেলাম, বলে ফেললাম "না, মানে, ইয়ে.."। লিলিদি নীচের বাঁ ঠোট কামড়ে বলল "দাড়া, তোর হচ্ছে, মজা দেখাচ্ছি"। এই বলে আমার প্যান্টের বেল্টে আঙুল ঢুকিয়ে টেনে দাড় করিয়ে দিল আর আচমকা একটা চুল বাধার ফিতে দিয়ে আমার হাত দুটো পেছনে একসাথে বেঁধে দিল।

চলবে...

[আপনাদের মতামত এই গল্পকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।]
Like Reply
#9
চালিয়ে যান!
Like Reply
#10
Darun hoyache
Like Reply
#11


আমি একদম প্রস্তুত ছিলাম না এর জন্য। চুপচাপ হাত বাধা অবস্থায় দাঁড়িয়ে রইলাম। লিলিদি আমার শার্টের বোতাম গুলো একটা একটা করে খুলতে লাগল, মুখে দুষ্টু হাসি। আমার সারা শরীরে শিহরন খেলে গেল। জামার বোতাম গুলো খুলে আমাকে জড়িয়ে ধরে নখ দিয়ে আমার বুকে আচড় কাটতে কাটতে বলল "ছবিগুলোতে আমাকে কেমন লাগছিল? "।
আমি বললাম "ভাল লাগছিল "।
লিলিদি আমার বুকের লোমগুলো টেনে বলল "শুধু ভাল, সেক্সি লাগছিল না?"।
লিলিদির গায়ের কসমেটক্সের গন্ধে নেশা ধরে যাচ্ছিল। আমি বললাম "হুম, খুব সেক্সি লাগছিল"।
লিলিদি খিল খিল করে হেসে বলল "দেখে তোর চুদতে ইচ্ছে করছিল বল? হুম?"
আমি আশা করিনি লিলিদি এইরকম ব্যবহার করবে, আমি চুপ করে রইলাম। লিলিদি আমার একটা গাল ধরে নাড়িয়ে বলল " কি রে বল, চুদতে ইচ্ছে করছিল না?"
আমি বললাম "না"।
লিলিদি এবার আমার চোখের দিকে তাকিয়ে ডান হাত দিয়ে আমার বুক থেকে পেট অবধি আঁচড় কেটে প্যান্টের ওপর দিয়ে আমার শক্ত হয়ে ওঠা বাড়াটা চেপে ধরল। আমার ঠোটের কাছে ঠোট এনে বলল "তাহলে এটা কেন খাড়া হয়ে রয়েছে?"।
আমি কিছু বলার আগেই লিলিদি আমার ঠোটে ঠোট লাগিয়ে চুষতে লাগল। লিলিদি বাম হাত দিয়ে আমার মাথাটা ধরে রয়েছে আর ডান হাত দিয়ে আমার প্যান্টের ওপর দিয়ে বাড়াটা ঘষছে। লিলিদির বাঁ বুক টা আমার গায়ে চেপে রয়েছে। আমি উত্তেজনাতে কোমরটা একটু উঁচু করলাম, লিলিদি সাথে সাথে আমার বাড়াটা ছেড়ে দিল। ঠোট চোষা বন্ধ না করে দুই হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরল। লিলিদির নরম দুটো বুক আমার শরীরের সাথে লেগে গেল। আমার বাড়াটা লিলিদির তলপেটে গুদের কাছে ঘসা খাচ্ছিল। আমার সারা শরীরে রক্ত প্রবাহ বেড়ে গেল। চেষ্টা করলাম হাতের বাঁধনটা খুলে লিলিদিকে জড়িয়ে ধরার, কিন্তু পারলাম না। প্রায় ১০ মিনিট পর লিলিদি কিস করা থামাল। মুখটা আমার কানের কাছে এনে বলল "আই ওয়ান্ট ইউ টু ফাক মি বেবি"। তারপর আমার কানে একটা কামড় দিয়ে আমাকে ছেড়ে দিল। লিলিদির এই কার্যকলাপ আর কথায় আমি ঘাবড়ে গেলাম।

চলবে...

[আপনাদের মতামত অবশ্যই কমেন্ট করে জানান।]
[+] 1 user Likes swarnaraag's post
Like Reply
#12
লিলিদিকে বললাম "হাতটা খুলে দাও"। 
লিলিদি বলল "হাত খুলে দিলে কি করবি?"।
আমি বললাম "কিছু করব না"।
লিলিদি বলল " তাহলে খুলব না"।
আমি বললাম "আর পারছি না, বাড়াটা খেচব"।
লিলিদি বলল "আমি খেচে দিচ্ছি",  বলে আমার বেল্টটা খুলে দিয়ে প্যান্টটা খুলে দিল। তারপর আমার জাঙিয়াটা খুলতেই ৬ ইঞ্চি বাড়াটা বেরিয়ে পড়ল। বাড়াটা দেখে লিলিদি চোখ বড় বড় করে মুচকি হাসল। জাঙিয়াটাতে আমার বাড়ার রস লেগে ভিজে গিয়েছিল, সেটা দেখে লিলিদি প্রথমে গন্ধ শুকল তারপর জাঙিয়াটা আমার মাথায় এমন ভাবে পরিয়ে দিল যাতে ভিজে দিকটা আমার নাকের কাছে থাকে। আমি বক্সার-ব্রিফ জাঙিয়া পরি, তাই আমার চোখ, নাক, মুখ পুরো ঢেকে গেল। আমি আর কিছু দেখতে পাচ্ছিলাম না। এবার আমাকে একটা দেওয়ালে ঠেসে দিয়ে বাড়াটায় আস্তে আস্তে স্ট্রোক দিতে লাগল। নরম হাত আর শরু লম্বা আঙুলের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা পাথরের মতন শক্ত হয়ে গেল। আমি কাতর ভাবে বললাম "প্লীজ একটু জোরে"। একটা খিলখিল হাসি শুনতে পেলাম আর বুঝলাম স্ট্রোকের স্পিডটা কমে গেল। যতবার রিকোয়েস্ট করলাম স্পিড তত কম হল। কিছুক্ষণ ধরে খুব আস্তে আস্তে স্ট্রোক দেওয়ার পরে লিলিদি আমার বাড়াটা ছেড়ে দিল। বাড়ার মাল ডগার কাছে এসেও বেরোতে পারছে না। উফ, কি অবস্থা আমার। প্রায় ১০ - ১৫ মিনিট পর ধীরে ধীরে বাড়াটা নরম হল, নেতিয়ে পড়ল। আমি এখনো দেওয়লের গায়ে দাঁড়িয়ে, হাত পেছনে বাধা, মাথায় জাঙিয়াটা পরানো, চোখ ঢাকা। তাই লিলিদি যে কি করছে তাও আমি আন্দাজ করতে পারলাম না।
"কিরে তোর বাড়াটাতো নুনু হয়ে গেল" বলে লিলিদি হঠাৎ খিলখিল করে হাসতে লাগল।
আমি বললাম "প্লীজ দিদি, আমাকে মাল ফেলতে দাও, আমি আর পারছি না, প্লীজ "। লিলিদি বলল "দেব, এখন লক্ষ্মী ছেলের মতন চুপচাপ দুটো পা ফাঁক করে দাঁড়িয়ে থাক"। আমি তাই করলাম। খানিক বাদে বুঝতে পারলাম লিলিদি আঙুল দিয়ে আমার বিচি দুটো নাড়াচাড়া করছে, নখ দিয়ে বিচি দুটোতে শুরশুড়ি দিচ্ছে। আমার বাড়াটা আবার খাড়া হতে লাগল। হঠাৎ বুঝলাম আমার বিচির থলিটার গোড়ার কাছে দড়ি দিয়ে শক্ত করে বেঁধে দিয়েছে লিলিদি। আমি বললাম " কি করছ? প্লীজ এইরকম কোরোনা"।
লিলিদি বলল " চুপ কর, চোদানোর আগে দেখব না তোর বাড়ার দৌড় কত দূর!"। লিলিদি আবার আমার বাড়া ধরে আস্তে আস্তে স্ট্রোক দিতে আরম্ভ করল। আমার শরীরে আবার রক্ত প্রবাহ বাড়তে লাগল, বাড়া শক্ত হয়ে উঠল। আমি শীৎকার দিয়ে বলে উঠলাম "জোরে কর প্লীজ "। কথাটা শেষ হবার আগেই লিলিদি আচমকা খুব স্পিডে স্ট্রোক দিতে লাগল। আমার শরীরটা কুঁকড়ে গেল উত্তেজনাতে। প্রায় এক মিনিট এইরকম ভাবে স্ট্রোক দেওয়ার পর যখন মনে হল মাল বেরোবে ঠিক তখন লিলিদি থেমে গেল। আবার খিলখিল করে হেসে বলল "দিয়েছি, কেমন লাগল বল?"
আমি বললাম "থেমো না, প্লীজ চালিয়ে যাও, আমি আর পারছি না"।
লিলিদি বলল "এখন না, পরে আবার হবে"।

চলবে...
[+] 1 user Likes swarnaraag's post
Like Reply
#13
আপডেট একটু বড় হলে ভালো হয় । আর অনেক দেরি করে আপডেট দেন কেন । আপনার পাঠকেরা তো অপেক্ষায় থাকে
Like Reply
#14
বুঝতে পারলাম লিলিদি এবার একটা রাবার ব্যন্ড আমার বাড়ার গোড়ায় দুই প্যাঁচে পরিয়ে দিল। তারপর শক্ত বাড়াটা ধরে আস্তে আস্তে চার পাঁচটা স্ট্রোক দিয়ে বাড়ার চামড়াটা গোড়ার দিকে টেনে বাড়ার মুন্ডিটা বের করল। এরপর যেটা ঘটল সেটা আমার কাছে স্বপ্নের মতন মনে হল।
লিলিদি আমার বাড়ার মুন্ডিটা তার ঠোটের মধ্যে নিয়ে চেপে ধরল। লিলিদির নরম, ভেজা, উষ্ণ ঠোটের স্পর্শে আমার বাড়া ফেটে যাবার মতন হল। আমি শীৎকার দিয়ে উঠলাম। লজেন্স মুখ থেকে চুষে বের করার মতন আমার মুন্ডিটা মুখ থেকে বের করল লিলিদি। বুঝতে পারলাম লিলিদি এবার উঠে দাঁড়িয়েছে। আস্তে আস্তে আমাকে জড়িয়ে ধরল। শরীরের সাথে শরীর স্পর্শ হতে বুঝতে পারলাম লিলিদি সম্পুর্ণ নগ্ন। লিলিদির নরম উন্মুক্ত বুক দুটো আমার শরীরে চেপে গেছে। আমার বাড়াটা উন্মুক্ত গুদের কাছে ঘষা খাচ্ছে। লিলিদি ডান হাত দিয়ে আমার শক্ত খাড়া হয়ে থাকা বাড়াটা ধরে একটু নিচের দিকে নামিয়ে নিজের দুই থাইয়ের মাঝখানে চেপে ধরল। আমি যেহেতু লিলিদির থেকে সামান্য একটু লম্বা তাই আমার বাড়াটা লিলিদির দুই থাইয়ের থেকে একটু উঠে এসে গুদে আটকে গেল। লিলিদির দুধ, গুদ সহ সারা শরীরের স্পর্শে আমি ছটপট করতে লাগলাম। লিলিদির নগ্ন শরীরের কথা মনে করে আমার হৃৎস্পন্দন বেড়ে গেল। লিলিদি কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলল "আমার কথা মনে করে কত বার খেচেছিস?"
আমি বললাম "অনেকবার"।
লিলিদি নিজের কোমরটা আগু পিছু করে আমার বাড়াটা ঘষতে ঘষতে আমার বুকে, ঘাড়ে চুমু খেতে লাগল। বেশ খানিকক্ষণ পরে আমাকে ছেড়ে দিয়ে চলে গেল। আমি আবার দাঁড়িয়ে রইলাম। একটু পরে আবার এসে জাঙিয়ার ওপর দিয়ে কিছু একটা ফিতের মতন আমার চোখে বেধে দিল। এবার আমার শক্ত বাড়াটা ধরে আমাকে টেনে নিয়ে গিয়ে বিছানায় বসিয়ে দিল। লিলিদি আমার সামনে দাঁড়িয়ে। আমি বললাম "প্লীজ এবার হাত খুলে দাও"। লিলিদি আবার হেসে উঠল, বলল "কি করবি হাত খুলে দিলে?"।
আমি বললাম "তোমাকে চটকাবো"।
লিলিদি বলল "তাই, ঠিক আছে"। লিলিদি আমার মাথায় পরানো জাঙিয়াটা চোখে বাধা ফিতে অবধি তুলে দিল, আমার নাক আর মুখ এবার উন্মুক্ত হল, চোখ এখনো বাধা।


চলবে...
[+] 1 user Likes swarnaraag's post
Like Reply
#15
এবার লিলিদি আমার মাথা ধরে নিজে একটা দুধের কাছে টেনে নিয়ে গিয়ে দুধের বোঁটাটা আমার মুখের মধ্যে চেপে ধরে বলল "নে চটকা, দেখি কেমন পারিস, কামড়াবি না কিন্তু"।

আমি চুষতে লাগলাম, ধীরে ধীরে আরো জোরে চুষতে লাগলাম। লিলির শীৎকার শুনতে পেলাম এবার। লিলিদি এবার আমার মাথাটা অন্য দুধের কাছে নিয়ে গেল। আমি সেটাও চুষতে লাগলাম। বুঝতে পারলাম লিলিদির শরীর কাঁপতে আরম্ভ করেছে। লিলিদির শীৎকার বাড়তে লাগল। একসময় লিলিদি আমার বুকে ধাক্কা মেরে আমাকে বিছানায় শুয়িয়ে দিল। আমার পা গুলো হাটু থেকে বিছানার বাইরে ঝুলে রইল। লিলিদি আমার বাড়ায় তৈলাক্ত কিছু একটা মাখিয়ে বিছানায় উঠে আমার দু দিকে দুই পা দিয়ে বিছানায় হাটুগেড়ে আমার বুকের উপর বসে আবার আমার বাড়াটা খেঁচতে লাগল। বুঝলাম লিলিদির গুদের রস আমার বুকে লেগে যাচ্ছে। লিলিদি খুব স্পীডে স্ট্রোক দিচ্ছিল কিন্তু আমার বিচি আর বাড়ার গোড়া বাধা থাকার জন্য মাল বেরোতে পারছিল না। লিলিদি স্ট্রোকের স্পীড ক্রমশ দ্রুততর করছিল। আমি কাটা ছাগলের মতন ছটফট করতে লাগলাম। লিলিদিকে রিকোয়েস্ট করতে লাগলাম থামার জন্য। একসময় আমার শীৎকার গোঁঙানিতে পরিনত হল। এবার লিলিদি থেমে গেল। লিলিদি নিজের গাঁড়টা আমার বুকের উপর থেকে তুলে আমার মুখের কাছে আনল। একটা সোঁদা গন্ধ পেলাম, লিলিদির গুদের গন্ধ। আমার মুখের উপর গুদটা স্পর্শ করে বলল "ভাল করে চোষ, নাহলে আবার তোর বাড়া খেচতে আরম্ভ করব।" আমি জিভ দিয়ে লিলিদির গুদ চুষতে লাগলাম। আবার লিলিদির শীৎকার শুনতে পেলাম। একসময় লিলিদির গুদ থেকে রস বেরোতে লাগল। লিলিদি এবার আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। আমার শরীরটা কেঁপে উঠল। আমি লিলিদির গুদ চোষার গতি কমিয়ে দিলাম। লিলিদি আমার বাড়া চুষতে চুষতে  নিজের গুদটা আমার মুখে নাকে ঘষতে লাগল। একসময় লিলিদি আমার মুখে জল খসিয়ে দিল। আমার বাড়া চোষাও বন্ধ করল। আমি আর পারছিলাম না, মাল ফেলার জন্য ছটফট করতে থাকলাম। লিলিদি আমাকে ফেলে রেখে চলে গেল। আমি চোখ, হাত বাধা অবস্থায় শুয়ে রইলাম। বেশ খানিক বাদে লিলিদি এল। ততক্ষনে আমার বাড়া আবার নেতিয়ে গেছে। লিলিদি বলল "বল, কি চাস, আমি খুশি হয়েছি"। আমি বললাম "আমার বাঁধন খুলে দাও"।
লিলিদি বলল "সেটা হবে না, বল কি করতে হবে, আমি করে দেব"।
আমি শয়তানি করে বললাম "প্রথমে আমার বাড়া চুষে দেবে, তারপর খেচে আমার মাল তোমার মুখের ভেতর ফেলবে"।

চলবে...
[+] 2 users Like swarnaraag's post
Like Reply
#16
অনেক দিন পর দাদা!
যাক ফিরে আসলেন এজন্য ধন্যবাদ।
পাঠক
happy 
Like Reply
#17
বাহ। দুর্দান্ত। এরকম সফিস্টিকেটেড বিডিএসএম গল্পঃ চট করে দেখা যায়না। অপেক্ষায় থাকবো বাকি ঘটনার। যদিও আপডেটের প্রত্যাশা করা এই সাইটে বাতুলতা, তবুও অনুরোধ করতে বাধা কোথায়।
Like Reply
#18
"প্রথমে আমার বাড়া চুষে দেবে, তারপর খেচে আমার মাল তোমার মুখের ভেতর ফেলবে"।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#19
Darun chilo boss
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)