Thread Rating:
  • 8 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy আমার স্ত্রীর ট্রান্সফর্মেশন
#1
গল্পটা আমার নিজেস্ব চেতনা থেকে তৈরি করা। এটার সাথে বাস্তবতাক কোন মিল নেই। তবুও যদি করও বাস্তবতার সাথে মিলে যায় তবে সেটা সম্পূর্ণ কাকতালীয়।
------------------------------------------

হ্যালো বন্ধুরা। আমি সুশান্ত। এটা আমার জীবনের প্রকৃত গল্প যা আমার স্ত্রী-কে পরিবর্তন করে দিয়েছে এবং তাকে গরম রোমান্টিক জীবনসঙ্গী-তে পরিণত করেছে। 

আমার স্ত্রী নেহা একজন খুবই রক্ষণশীল চরিত্রের ছিলো। ও সর্বদা শাড়ি ‍কিংবা সালোয়ার স্যুট পড়া পছন্দ করতো। আমি বহুবার তাকে জিন্সের সাথে টপ কিংবা অন্যান্য আধুনিক পোষাক পড়তে জোর করতাম, কিন্তু  ও সর্বদাই এড়িয়ে যেত। আমার ২ বছর লেগেছে ওকে নিয়মিত ভাবে স্কার্টের সাথে টপ পড়ার জন্য মানাতে। কিন্তু যখনই ও আধুনিক কাপড় পড়তো, আমি দেখতে পেতাম যে, ও তাতে স্বস্তিবোধ করতো না। ওর অসহনীয়তা ওর চেহারা দেখে সহজেই বোঝা যেত। কিন্তু আমার স্ত্রী যখনই এরকম পোষাক পড়তো ওকে বেশ সুন্দর দেখাতো। ওর নিখুঁত ৩৬-২৮-৩৪ ফিগার এবং সাদাটে গড়নের জন্য ওকে যৌনদেবী লাগে।  তাই এটা আমার মনের আকাঙ্খা ছিলো ওকে সেসব পোষাকে দেখার। 

সেটা ছিলো আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী, যখন আমি কোন বিদেশী বিচ রিসর্টে ছুটি কাটাবার পরিকল্পনা করি। আমি নেহাকে সেই রিসর্টের সুন্দর দৃশ্যাবলি দেখাই। নেহা রিসর্টের ছবি দেখার পর আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিল। তারপর আমি ওকে সেক্সি টপের সাথে মিনি-স্কার্ট পড়ার জন্য মানাই। আমি ওকে এই বলে মানাই যে, সেখানে কেউই ওকে চেনার মতো থাকবে না এবং অন্যান্যরাও একইরকম পোষাক পরিধৃত থাকবে। ওকে মানাতে কিছু সময় লেগেছিলো কিন্তু অবশেষে ও রাজি হয়। অতঃপর আমরা কেনাকাটা শুরু করে দেই। আমি দিনটির জন্য সাগ্রহে অপেক্ষা করছিলাম। কারণ একটা জিনিস যা আমি নেহার সাথে শেয়ার করিনি. তা ছিলো যে, এটা একটি পোষাক-ঐচ্ছিক রিসর্ট এবং বেশিরভাগ জুটিই সেখানে উলঙ্গ অবস্থায় থাকতো। 

অবশেষে সেই দিনটা এল। এটা ছিলো ওর সর্বপ্রথম বিদেশী অবকাশ-যাপন। তাই ও-ও অনেক বেশি আনন্দিত ছিলো। যখন আমরা রিসর্টে পৌঁছালাম, ও প্রাকৃতিক সৌন্দর্য দেখে অনেক বেশি খুশি হয়েছিল। এটা ছিল খুব দারুণ ভাবে নিয়ন্ত্রিত রিসর্ট। অভ্যর্থনা থেকে আমাদের রুমে যাওয়ার সময় নেহা পুলের পাশে কিছু খোলামেলা টপ-বিহীন মেয়েদেরকে দেখল। ও কোন মন্তব্য করেনি। কেবল আমার সামনে এল এবং আস্তে করে বলল যে, কেমন নির্লজ্জ সেই মেয়েগুলো। আমি বললাম যে, এখানে এগুলো খুব সাধারণ ব্যাপার। নেহা কথাগুলো শুনে কেবল আমাকে একটু মুচকি হাসি দিল। তারপর আমরা আমাদের রুমে পৌঁছালাম। এটা খুব সুন্দর করে সাজানো রুম ছিল। তখন সন্ধ্যাবেলা ছিল তাই আমরা ডিনার করে ফেললাম এবং সেই রাতে বিশ্রাম নিলাম। 

পরের দিন খুব সকালে আমি হাঁটতে গেলাম এবং রিসর্টের বিভিন্ন প্রাপ্য সুযোগ-সুবিধা গুলো দেখলাম। আসলে আমি দিনটির জন্য একটি পরিকল্পনা করছিলাম। তারপর আমি একটি শরীর-মাসাজ এলাকার সামনে চলে এলাম। সেখানে একটি হল ছিলো যেখানে অনেকগুলো টেবিল ছিলো এবং কিছু মাসাজ-কক্ষ ছিল। সেখানে ছেলে-মেয়ে উভয় মাসাজার ছিল। একটা মেয়ে নিম্নমুখী হয়ে উলঙ্গ হয়ে শুয়ে  ছিল এবং একজন মেয়ে-মাসাজার থাকে ফুল-বডি মাসাজ দিচ্ছিল। মেয়েটার পিঠ চকচক করছিল যা আমার বাঁড়া-কে অনেক শক্ত করে দিচ্ছিল। 

তারপর আমি একজন সবচাইতে সুন্দর ও ভালো চেহারার ছেলে-মাসাজারের সাথে কথা বললাম। তার নাম ছিল অ্যান্ডি। আমি তাকে সকল সুযোগ-সুবিধাদি সম্পর্কে জিজ্ঞেস করলাম। তারপর আমি জিজ্ঞেস করলাম যে, মেয়ে মাসাজাররা কি শুধুই মেয়েদের মাসাজ দেয় কিনা। সে বলল যে, এটা কাস্টমারদের ইচ্ছার ওপর। তারপর সে অারো বলল যে, যদি আমি চাই, আমি খোলা-স্থানে কিংবা মাসাজ-কক্ষে কিংবা বিচে-ও মাসাজ নিতে পারবো। সে এও বলল যে, মেয়েরা আমার ট্রিপকে সত্যিকারের স্মৃতিমূলক বানাতে পারবে যদি আমি মাসাজ-কক্ষের সুবিধাটি নেই তো। তারপর সে আমাকে আমার সঙ্গী সম্পর্কে জিজ্ঞেস করল যে আমি কি আমার স্ত্রীর সথে এসেছি, নাকি বান্ধবীর সাথে এসেছি। আমি বললাম যে, আমি আমার স্ত্রীর সাথে এসেছি। অ্যান্ডির সাথে কিছুক্ষণ কথা বলার পর সে আমার সাথে বন্ধুসুলভ হয়ে গেল। 

তারপর আমি তাকে বললাম যে আমার স্ত্রী অনেক লাজুক প্রকৃতির এবং আমি নিশ্চিত নই যে, ও বিচে মানানসই হবে কি-না। তারপর সে আমাকে বলল যে, সে আমার স্ত্রী কে আমার পছন্দমত লেভেল পর্যন্ত মানানসই করিয়ে নেবে। আমি বিস্মিত হয়ে গেলাম এবং জিজ্ঞেস করলাম যে, এটা কি সম্ভব? সে হ্যাঁ বলল। আমি বললাম যে, যদি এটা সম্ভব হয়, তবে আমি সেই সীমারেখা পছন্দ করবো যা-তে নেহার কোন আপত্তি না থাকে। কিন্তু আমি নিশ্চিত ছিলাম না যে, আমার স্ত্রী এত সহজে খোলামেলা হবে। সে আমাকে তার উপর বিশ্বাস রাখতে বলল। কিন্তু সে বলল যে, সে এটার জন্য অতিরিক্ত চার্জ নেবে। আমি বললাম যে, যদি তুমি পারো তবে অবশ্যই আমি দেব। তারপর সে আমাকে তার বন্ধু এমি-র সাথে পরিচয় করাল। সে একটি মেয়ে, একই রিসর্টে কাজ করে। সে বলল যে, এমি এবং সে নিজে আমার স্ত্রী-কে যথাসম্ভব মানানসই করাবার চেষ্টা করবে। আমি অনেক বেশি খুশি হয়ে হেলাম এবং সেই দিনটার জন্য অপেক্ষা করতে শুরু করলাম অগ্রসর হওয়ার জন্য। 

তারপর আমি রুমে ফেরত এলাম। নেহা তখনও ঘুমাচ্ছিল। আমি ওকে জাগালাম। আমরা ফ্রেশ হয়ে নিলাম। তারপর আমরা বাহিরে যাওয়ার জন্য তৈরি হয়ে পড়লাম। আমি নেহাকে টিউব টপের সাথে মিনি-স্কার্ট পড়তে বললাম। ও একটু অনিহা প্রকাশ করল কিন্তু পরে রাজি হল। তারপর আমরা আমাদের নাশতা সেরে নিলাম এবং বিচে চলে গেলাম একটি ব্যাগে করে তোয়ালে এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে। 

যখন আমরা বিচের দিয়ে যাচ্ছিলাম, আমরা একটি সম্পূর্ণ উলঙ্গ জুটির কাছে চলে এলাম। এটা নেহার জন্য ছোট্ট একটা ধাক্কা ছিল। যে-ই আমরা বিচের নিকটে এলাম, আমরা আরো অনেক উলঙ্গ জুটি দেখতে পেলাম সাথে কিছু মেয়েদেরও যারা বিকিনি পড়ে ছিল। নেহা একেবারে নির্বাক হয়ে গেল এগুলো দেখে। আমরা মূল বিচে গেলাম। আমরা আমাদের তোয়ালে বের করলাম এবং বসে পড়লাম। সেখানকার একদিকে ছিল সুন্দর টলটলে পানি সঙ্গে সুন্দর দৃশ্য এবং অন্যদিকে বিচ যা উলঙ্গ জুটি-দ্বারা পরিপূর্ণ। নেহা সম্পূর্ণভাবে ধাক্কায় ছিল। ওর সাধারণ সেন্সে ফেরত আসতে এবং যা দেখছে তা বিশ্বাস করতে সময় লাগল। 

ও কোন উলঙ্গ জুটির দিকে ফিরে না তাকাবার চেষ্টা করছিল। ও তারপর আমাকে জিজ্ঞেস করল যে, এই দেশের সকল বিচ কি এইরকম? সবগুলো বিচ কি এমন নির্লজ্জ মানুষ দ্বারা পরিপূর্ণ? আমি ওকে বললাম যে, এই রিসর্টটি এই দেশের সবচাইতে সুন্দর বিচ রিসর্ট। তাই লোকজন তারা যেভাবে জন্মগ্রহণ করেছিল সেভাবে সময় কাটিয়ে প্রকৃতির সন্নিকটে যাওয়ার চেষ্টা করে। এটা এই দেশের জন্য অবশ্যই বৈধ এবং এই রিসর্ট শুধুমাত্র জুটিদের জন্য। তাই তুমি এমন কাউকেও পাবেনা, যে তোমার সঙ্গে কোন প্রকার কু-আচরণ করবে। এছাড়াও তাদের কোস্টগার্ড আছে যারা মূলত কোন প্রকার অবৈধ আচরণ হচ্ছে কি না সেদিকে লক্ষ্য রাখছে। 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
নেহা: কিন্তু তারা কি লজ্জাবোধ করেনা?

আমি: সবাই যখন উলঙ্গ হয়ে আছে, তখন কার কাছে লজ্জাবোধ করবে! 

আমরা এভাবে  আরো আধা ঘন্টা গল্প করতে লাগলাম। মূলত নেহা পরিবেশটার সাথে মানানসই হওয়ার চেষ্টা করছিল। এখন ও আশেপাশের লোকদের উপেক্ষা করে সুন্দর বিচটা উপভোগ করার চেষ্টা করছিল। কিছুক্ষণ পরে এক জুটি প্রায় চার ফুট দূরে অবস্থান নিল। মেয়েটা অনেক গরম ছিল। তারা একে অন্যের সঙ্গে মাখামাখি ও সোহাগপূর্ণ আচরণ করছিল একটু পরপর। এবার নেহা কোন লজ্জাবোধ করছিল না কিন্তু হাসছিল। 

এটা আমাকে সাহস দিল নেহাকে টপলেস হওয়ার কথা বলার জন্য যদি ও কিছু মনে না করে। কিন্তু ও অস্বীকার করল। আমি ওকে আর জোর করলাম না। 

কিছুক্ষণ পর আমি এমি-কে দেখলাম। সে অ্যান্ডি-র সাথে কয়েক মিটার দূরে ছিল। তাই পরিকল্পনা মোতাবেক আমি একটি বাহানা বানালাম এবং নেহাকে বললাম যে আমি একটু পর ফেরত আসছি কেননা আমি বিচের স্পিড-বোট রাইডের ব্যাপারে কিছু খোঁজখবর নেব। এই পর্যন্ত ও সেখানে অনেকখানি মানানসই হয়ে গিয়েছিল। তাই ও ঠিকাছে বলল। 

যে-ই আমি চলে গেলাম, এমি নেহার কাছে এল। 

এমিঃ হাই, আমি এমি। তুমি কি ভারত থেকে এসেছ? 

নেহাঃ হ্যাঁ। 

এমিঃ আসলে আমি আগামী একমাসের মধ্যে বিয়ে করতে যাচ্ছি। আমি ভারত সম্পর্কে অনেক শুনেছি। তাই আমরা পরিকল্পনা করছি যে সেখানে মধুচন্দ্রিমা পালন করতে যাব। 

নেহাঃ চিন্তা করো না। আমাকে বল, কোথায় তুমি যেতে চাও, তাহলে আমি তোমাকে সাহায্য করতে পারব।

এমিঃ আমি আমার বয়ফ্রেন্ড কে এখানে ডাকলে তুমি কি কিছু মনে করবে?

নেহাঃ কোন সমস্যা নেই। 

তারপর এমি অ্যান্ডি-কে ডেকে আনল এবং অ্যান্ডি নেহার পাশে ওকে ঘেঁষে বসল ও আলাপ শুরু করল। নেহা তাতে কোন আপত্তি করল না আর ও-ও একাকী অনেক অবসাদ হয়ে যাচ্ছিল।  তাই ও অ্যান্ডি-র সাথে বন্ধুত্ব করতে দ্বিধাবোধ করলো না। 

আমি প্রায় পনেরো মিনিট পর ফেরত এলাম। আমি নেহাকে দেখলাম অ্যান্ডি ও এমি-র সাথে গল্প করছে আর অ্যান্ডি নেহার শরীর-ঘেষে বসে আছে। এমি ও অ্যান্ডি দু’জনেই সম্পূর্ণভাবে উলঙ্গ ছিল। কিন্তু নেহা পুরোদমে তাদের সাথে ঠিকঠাক ছিল। শীঘ্রই আমি তাদের সাথে যোগ দিলাম। আমি যখন অ্যান্ডি-কে কাছের থেকে দেখলাম, আমি অবাক হয়ে গিয়েছিলাম যে তার নিস্তেজ বাঁড়া আমার সতেজ বাঁড়ার সমান বড় ছিল। শীঘ্রই অ্যান্ডি নেহাকে সমুদ্রের পানিতে যাওয়ার জন্য ডাকল। নেহাও রাজি হয়ে গেল। তারপর তারা একটি বল নিয়ে পানিতে চলে গেল এবং সেখানে খেলা শুরু করে দিল। একটু পর তারা আমাদেরকে তাদের সাথে যোগ দেয়ার জন্য ডাকল। 

আমরাও তাদের সাথে যোগ দিলাম। এমি আর আমি একটা টিমে ছিলাম এবং নেহা অ্যান্ডি-র সাথে ছিল। আমরা খেলা শুরু করে দিলাম এবং অ্যান্ডি খোলাখুলিভাবে নেহার শরীরের খোলা অংশগুলো স্পর্শ করছিল। 

মাঝেমাঝে সে তার গোপন-অঙ্গগুলো নেহার সাথে স্পর্শ করাতে থাকছিল। কিন্তু নেহা কিছুই মনে করছিলনা  কেননা সেই স্পর্শগুলো অনাকাঙ্খিতভাবে হচ্ছিল। একবার অ্যান্ডি শূণ্যে লাফ দিল এবং সরাসরি নেহার উপর পড়ে গেল। নেহার টিউব-টপ টি নিচে নেমে গিয়েছিল। এবং এই প্রথমবার আমরা ওর উলঙ্গ স্তনগুলো দেখতে পেলাম। নেহা দ্রুত ওর টপটি ঠিকঠাক করে নিল। একটু পর নেহা লাফ দিতে যাচ্ছিল এবং অ্যান্ডি ওর টপটি টেনে একটু নিচে নামিয়ে দিল। কিন্তু যেহেতু ও উপরে লাফ দিচ্ছিল, টপটি ওর কোমর পর্যন্ত নেমে গিয়েছিল ওর স্তনগুলোকে বের করে দিয়ে। 

আমি ভাবলাম যে, ও অনেক রাগ হয়ে যাবে, কিন্তু ও হাসল এবং ওর টপটি উপরে টেনে নিল। আমরা প্রায় আধাঘন্টা পর্যন্ত খেললাম।  এই দীর্ঘ সময়ে, অ্যান্ডি ওর শরীরের বিভিন্ন অংশে স্পর্শ করছিল এবং মাঝে মাঝে ওর স্তনের বোঁটাগুলো টপের ভেতর থেকে পিছলে বের হয়ে যাচ্ছিল। ও ধীরে ধীরে সাহসী থেকে সাহসীতর হয়ে যাচ্ছিল। তারপর এমি নেহার কাছে এল এবং ওর টপটি টেনে নিচে নামিয়ে দিল। ও ওর স্তনগুলো লুকাবার চেষ্টা করছিল কিন্তু এমি ওকে থামিয়ে দিল এবং বলল যে, লজ্জা পাওয়ার কিছুই নেই। দেখ সব মানুষই এখানে উলঙ্গ এবং কেউ তোমাকে চেনে না। কিন্তু নেহা তবুও অপত্তি করছিল। কিন্তু  এটা একটা অহেতুক বিরোধিতা ছিল। এমি ওর চেহারা দেখে বুঝতে পারল এবং ওর টপটি সম্পূর্ণ ওর শরীর থেকে খুলে ফেলল। প্রথম প্রথম ও ওর স্তনগুলো ওর হাত দিয়ে লুকাবার চেষ্টা করছিল কিন্তু শীঘ্রই ও সেগুলো প্রকাশ করে দিল। এখন ওর স্তনগুলো গর্বের সাথে লাফাচ্ছিল
Like Reply
#3
এরপর একটু পর অ্যান্ডি এল এবং আমার প্যান্টটা টেনে খুলে দিল। নেহা হাসছিল এটা দেখে। এমি এখন নেহার কাছে গেল এবং বলল, দেখ তুমি ছাড়া আমরা সবাই-ই উলঙ্গ। এটা ঠিক না। এবার নেহা খুব জোড়েসোড়ে না করল এবং পার পাওয়ার চেষ্টা করছিল। কিন্তু এমি ওর প্যান্টিসহ স্কার্টটি খুব সহজেই টেনে খুলে দিল। এখন আমরা সবাই-ই পানির মধ্যে উলঙ্গ হয়ে গেলাম। প্রথম প্রথম নেহা একটু লজ্জা পাচ্ছিল কিন্তু শীঘ্রই ও ঠিক হয়ে গেল কেননা ও ওর পেটের উপরিভাগ পর্যন্ত পানির মধ্যে নেমে ছিল। আরেকটা যুবক-যুবতী জুটিও আমাদের সাথে যোগ দিল। এখন নেহা আরো বেশি বেশি ও পুনঃপুনঃ দু’জন পুরুষ দ্বারা স্পর্শ ও ঘষা খাচ্ছিল। একটি পর্বে নেহা দুটি সুন্দর লাফ দিল পয়েন্ট এবং ম্যাচটি জেতার জন্য। ও জেতার পর  এতটাই খুশি হয়েছিল যে ওর টিমের অন্যান্য সদস্যদের অ্যান্ডি ও সেই যুবক ছেলে কে জড়িয়ে ধরছিল জেতার অনুষ্ঠানিকতা হিসেবে। অার ওর স্তনদুটো ওদের বুকে চাপ খেয়ে পিষে গিয়েছিল।


যদিও এটা ছিল কিছু সেকেন্ডের জন্য কিন্তু আমি বিশ্বাস করতে পারছিলাম না যে, আমার লাজুক স্ত্রী দু’জন উলঙ্গ পুরুষকে জড়িয়ে ধরছিল। আমরা আধা ঘন্টারও বেশি সময় ধরে খেললাম। যখনই নেহা বলটিতে বাড়ি দেয় আমি সর্বদাই বলটি না ধরার চেষ্টা করতাম এবং প্রতিবার নেহা জেতার পয়েন্ট ও খুশিটা মানাত হয়তো বা লাফিয়ে কিংবা সদস্যদের জড়িয়ে ধরে কিংবা অন্যান্য উপায়ে। আমি প্রতিবারই ওর স্পর্শ ও ঘষা খাওয়া কিংবা অন্য পুরুষকে জড়িয়ে ধরাটা উপভোগ করতাম। যখন আমরা পানির বাহিরে চলে এলাম ওরা বিজয়ী টিম ছিল। অ্যান্ডি পানির ভেতর গেল এবং নেহাকে ওর (নেহার) বাহু ধরে তুলল এবং কোলে করে বিচে নিয়ে এল। নেহা উপভোগ করছিল। বিচের মধ্যে প্রথম প্রথম ওর গুদটা ওর হাত দিয়ে লুকাবার চেষ্টা করছিল। কিন্তু পরবর্তীতে ও সেটা প্রকাশ্য করে দিল। ও বিচে কিছু সময় কাটাল। এখন নেহা সম্পূর্ণরূপে বিচে উলঙ্গ ছিল ওর শরীর উন্মুক্ত রেখে।     

এরপর আমরা হোটেলের রুমে ফেরত চলে এলাম। নেহা একটি লম্বা টপ পড়ল  যা তার পাছা আংশিক ঢেকে রেখেছিল। আমি নেহার এই পরিবর্তন দেখে স্তব্ধ হয়ে গিয়েছিলাম। ফেরার সময় আমি ওকে জিজ্ঞেস করলাম যে, ও কেন ভারতে কখনও শক্ত টি-শার্ট পড়েনি এবং ও কিভাবে এতটা সাহস পেল এখানে উলঙ্গ হওয়ার? ও উত্তর দিল যে, ভারতে ও কখনও সেসব লোকদের পছন্দ করত না যারা তাদের ক্ষুধার্ত চোখ দিয়ে মেয়েদের গোপনাঙ্গের দিকে তাকিয়ে থাকে। ও বাড়ন্ত সন্ত্রাসের হারকে দেখেও সন্ত্রস্ত ছিল যেহেতু ও সারাদিন বাসায় একা থাকত। 

তাই ও সর্বদাই সেসব পোষাক পড়ত যাতে করে কেউ মূলত ওর গোপনাঙ্গ দেখার চেষ্টা করতে পারত না। তারপর আমি ওকে জিজ্ঞেস করলাম যে, ও কিভাবে সাহস পেল বিচের মধ্যে সম্পূর্ণ উলঙ্গ হওয়ার? এটা শুনে ও হাসল এবং বলল যে, আসলে যখন ও বিচে পোষাক পড়ে ছিল, সকল আশেপাশের উলঙ্গ লোকেরা ওর দিকে এমনভাবে তাকাচ্ছিল যেন ও কোন ভিন্ন জগৎ থেকে এসেছে। কিন্তু যখন ও উলঙ্গ হয়ে গেল, কেউ ওকে আর ভিন্নভাবে দেখার চেষ্টা করেনি। 

কিন্তু মূল কারণ ছিল, আশেপাশের সুরক্ষা ও নিরাপত্তার সেই অনুভব-টা এবং লোকদের মানসিকতা-টা। এখানে কেউই  নেই যে, কোন মহিলাকে যৌন হয়রানি করতে পারে।  এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস ছিল যে, সবাই তাদের সঙ্গীদের সাথেই ছিল। ও এমিকেও ধন্যবাদ জানাল ওকে সাহায্য করার জন্য এবং উলঙ্গ হওয়ার পদ্ধতিটা দেখাবার জন্য।  অন্যথা ওর মধ্যে এমন সাহসটা কখনোই হতো না যে জনতার সামনে এভাবে প্রথমবারের মতো পোষাক খুলবে এমনকি এটা জেনেও যে, এটা নিরাপদ। তারপর আমরা আমাদের রুমে এসে পৌঁছালাম। একসাথে গোসল করলাম। কিছু কাপড় পড়লাম, খাবার খেলাম এবং সবশেষে ঘুমাতে গেলাম। 

আমরা যখন উঠলাম, তখন সন্ধ্যা হয়ে গিয়েছিল। নেহা ওর শরীর ব্যাথার জন্য আমার কাছে নালিশ করছিল। আমিও কিছু ব্যাথা অনুভব করছিলাম বিচে একনাগারে কয়েকঘন্টা যাবৎ খেলার জন্য। আমি ওকে জিজ্ঞেস করলাম যে ও কি কোন শরীর মাসাজ নেয়া পছন্দ করবে কি-না। নেহা অনিচ্ছা সত্বেও রাজি হল এবং পরে আমরা মাসাজ এলাকায় গেলাম। সন্ধ্যাবেলায় সেখানে অল্পসংখ্যক মেয়ে মাসাজার ছিল এবং সকলেই ব্যস্ত ছিল।
[+] 1 user Likes NavelPlay's post
Like Reply
#4
vai kichu mone korben na onubad kora mane google translate use kora na kichu kichu jinis somoy niye korte hoy jemon kore ekta noetun golpo lekha hoy onubar tao thik sei dhoronere kaj . ektu somoy niye korun na apnar ei golpo ta ektu ghosa maja korun taholei hobe . eta pore mone hocche ami google translate e english to bangla porchi
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#5
(06-08-2019, 04:21 PM)ronylol Wrote: vai kichu mone korben na onubad kora mane google translate use kora na kichu kichu jinis somoy niye korte hoy jemon kore ekta noetun golpo lekha hoy onubar tao thik sei dhoronere kaj . ektu somoy niye korun na apnar ei golpo ta ektu ghosa maja korun taholei hobe . eta pore mone hocche ami google translate e english to bangla porchi

দুুঃখিত। এটা আমি নেট থেকে সংগ্রহ করেছি। লেখাটা কিন্তু আমার নাা।
Like Reply
#6
(06-08-2019, 08:12 PM)NavelPlay Wrote: দুুঃখিত। এটা আমি নেট থেকে সংগ্রহ করেছি। লেখাটা কিন্তু আমার নাা।

dada dukhito hobar kichu nei . apnar lekhar hatt valo apni nijei ekta golpo likh te paren . ba ei takei ektu edit kore sundor ekta golpo banate paren
Like Reply
#7
Ohhh super , pls post full story
Like Reply
#8
আরো একটা অসমাপ্ত গল্প !! 
যদিও এটি একটি অনূদিত গল্প, পড়তে খুব একটা ভালো লাগেনি, তথাপিও পুরোটা পড়তে পারলে হয়তো আরো কিছুটা ভালো লাগতেও পারতো... 
লেখককে ধন্যবাদ। 
সেই সাথে পোস্টারকেও ধন্যবাদ জানাচ্ছি... 
Like Reply
#9
(23-11-2021, 08:59 PM)arn43 Wrote: আরো একটা অসমাপ্ত গল্প !! 
যদিও এটি একটি অনূদিত গল্প, পড়তে খুব একটা ভালো লাগেনি, তথাপিও পুরোটা পড়তে পারলে হয়তো আরো কিছুটা ভালো লাগতেও পারতো... 
লেখককে ধন্যবাদ। 
সেই সাথে পোস্টারকেও ধন্যবাদ জানাচ্ছি... 

আমি ওকে জিজ্ঞেস করলাম যে ও কি কোন ছেলে মাসাজার থেকে মাসাজ নেবে কিনা। নেহা বলল যে, ও কিছুক্ষণ অপেক্ষা করাটা পছন্দ করবে। আধা ঘন্টা পরেও কোন মেয়ে মাসাজার ফ্রি হতে পারেনি। পরে আমরা দেখলাম অ্যান্ডি একটি মাসাজ রূম থেকে একটি মেয়ে, যে সম্পূর্ণরূপে তেল চিটচিটে অবস্থায় ছিল, তাকে সাথে নিয়ে বেরিয়ে আসছে। সে সবেমাত্র মেয়েটাকে মাসাজ করেছে। নেহা মেয়েটাকে দেখে অনেক খুশি হয়ে গেল। অ্যান্ডি আমাদেরকে আমন্ত্রণ জানাল এবং বলল যে, সে এই রিসর্টে মাসাজার হিসেবে কাজ করে। আমি এমন আচরণ করলাম যেন আমিও এটা শুনে অবাক হয়ে গেছি। আমি নেহাকে জিজ্ঞেস করলাম যে, ও কেননা অ্যান্ডি-র কাছ থেকেই মাসাজ নিক। যেহেতু ও অ্যান্ডি-র সাথে বিচে কয়েকঘন্টা সময় কাটিয়েছে এবং তার সাথে অনেকটা ঠিকঠাক ছিল। নেহা কিছুক্ষণ চিন্তা করে পরে রাজি হয়ে গেল।


তারপর আমরা রুমের ভেতরে চলে গেলাম। কিন্তু আমি চেয়েছিলাম যে আমি নেহাকে অ্যান্ডি-র সাথে কিছুক্ষণ একা রাখতে। তাই আমি বললাম যে, আমি অন্যকোন রুমে যাচ্ছি মাসাজ নেয়ার জন্য যেহেতু আমার শরীরও ব্যাথা করছিল। অ্যান্ডি আমাকে বলল যে, সে আমাকে ভালো মাসাজার খুঁজতে সাহায্য করবে। যখন আমরা রুমের ভেতর থেকে বেরিয়ে এলাম, আমি আমার ইচ্ছা প্রকাশ করলাম যে, আমি চুপিচুপি আমার স্ত্রীকে মাসাজ নিতে দেখব। তাই সে আমাকে পার্শ্ববর্তী একটি মাসাজ রুমে নিয়ে গেল যেখান থেকে আমি চুপিচুপি ও উঁকি দিয়ে আমার স্ত্রী-কে স্পর্শ পেতে এবং মাসাজ নিতে দেখতে পারব। সে আরেকজন মাসাজ ছেলে-কে বলল যে, কেউ যেন এই দুই-রুমের ভেতর প্র্রবেশ করতে না পারে।

আমি দ্রুত আমার অবস্থান নিয়ে নিলাম কেননা আমি একটি মুহুর্তও মিস করতে চাই না। শীঘ্রই অ্যান্ডি রুমের ভেতর ঢুকে পড়ল এবং নেহাকে কাপড় খুলে তোয়ালে পড়ে নিতে ও মাসাজ টেবিলে শুঁয়ে পড়তে বলল। নেহা ভদ্র মেয়ের মত সব অাদেশ পালন করল। ও ওর সমস্ত পোষাক খুলে ফেলল এবং একটি তোয়ালে পেঁচিয়ে নিল ও টেবিলে গিয়ে শুয়ে পড়ল। এই পর্যন্ত, কি কি হতে চলেছে তা চিন্তা করতে করতে আমার বাঁড়া অনেক শক্ত হয়ে গেল। আমি আমার প্যান্টটা নামিয়ে দিলাম আমার বাঁড়াটা উন্মুক্ত করার জন্য। প্রথমে নেহা নিচের দিকে মুখ করে ছিল। অ্যান্ডি ওর পায়ে তেল মালিশ করা শুরু করল। তার হাতগুরো নেহার পা-গুলো স্পর্শ করছিল। তারপর সে ওর পায়ের উপরিভাগে তেল মালিশ করা শুরু করল। আমি ওর আরামপ্রাপ্ত চেহারা দেখতে পাচ্ছিলাম। সে দশ মিনিট পর্যন্ত মালিশ করতে থাকল। সে ধীরে ধীরে ওর পাছার দিকে এগুতে শুরু করল। তারপর সে নেহাকে তোয়ালেটা ছেড়ে দিতে বলল। যে-ই ও তোয়ালেটা ছেড়ে দিল, অ্যান্ডি ওর উপরিভাগের তোয়ালেটা খুলে ফেলল ও ওকে টপ-বিহীন করে দিল। এখন সে তার পিঠ ও হাতগুলো মালিশ করতে লাগল। একটু পরপরই সে ওর স্তনগুলো পাশ থেকে স্পর্শ করতে লাগল।
Like Reply
#10
প্রতিবার সে ভেবেচিন্তে নেহার স্তনের পার্শ্ববর্তী স্থানগুলো স্পর্শ করছিল এবং আমি দেখতে পাচ্ছিলাম যে নেহা ওর ঠোঁট কামড়াচ্ছিল। তারপর সে ওকে ঘুরতে বলল। যেই নেহা ঘুরল, ওর স্তনগুলো দৃশ্যমান হয়ে গেল। অ্যান্ডি একটি ছোট তোয়ালে রাখল ওর স্তনগুলো ঢাকার জন্য। এরপর সে ঘাড়ের নিচের প্রান্তটা মালিশ করা শুরু করে দিল। তার হাতগুলো ওর স্তনগুলোর অনেক কাছে ছিল। এরপর সে নেহার নাভিতে তেল মাখল এবং ওর পেট থেকে স্তন পর্যন্ত মালিশ করতে লাগল। এরপর সে নিচের দিকে গেল। সে তার গুদের কাছাকাছি যেতে লাগল। এরপর সে গুদের স্থানটা ছেড়ে ওর পা-গুলো মালিশ করতে লাগল। এটা আধাঘন্টা ধরে চলল। নেহা সম্পূর্ণভাবে আরাম পেয়ে গেল। আমি অ্যান্ডি-র পেশাদারিত্ব দেখে অনেক বেশি খুশি হয়ে গেলাম। সে কোনরকম সুযোগ নেয়ার চেষ্টা পর্যন্ত করেনি।

কিন্তু আমার শয়তানি আকাঙ্খা আরো বেশি কিছু চাচ্ছিল। আমি ভাবলাম এ-ই বোধহয় শেষ। কিন্তু অ্যান্ডি নেহাকে জিজ্ঞেস করল, তুমি কি বিশেষ কোন মালিশ নিতে চাও? নেহা জিজ্ঞেস করল, কোন ধরণের মালিশ হতে পারে এটা? অ্যান্ডি বলল যে, এটা হবে সম্পূর্ণ শরীর মালিশ বা  ফুল-বডি মাসাজ। নেহা কিছুক্ষণ চিন্তা করল। কারণ এটাতে অ্যান্ডি-কে ওর শরীরের গোপনীয় অংশগুলো-কে স্পর্শ করার অনুমতি দেয়া হবে।

তারপর অ্যান্ডি বলল যে, ও যে কোন সময়েই মাসাজ থামিয়ে দিতে বলতে পারবে। এটা শুনে নেহা রাজি হয়ে গেল। এরপর অ্যান্ডি সকল প্রকার নিরাপত্তামূলক তোয়ালে ওর স্তন থেকে সরিয়ে ফেলল এবং আমার স্ত্রী উলঙ্গ হয়ে টেবিলে শুয়ে ছিল এবং ওর স্তনজোড়া গর্বের সাথে বাতাস অনুভব করছিল। এবার অ্যান্ডি সারসরি ওর স্তনগুলোর ওপরে কিছু তেল ঢেলে দিল এবং সেগুলো মালিশ করতে লাগল। সে এবার অবাধে ওর স্তনগুলো আঁকড়ে ধরছিল, টিপছিল ও মালিশ করছিল। এখন আমার বাঁড়ার অগ্রভাগ ভিজে গেল। আমি ধীরে ধীরে তা হাত দিয়ে দাবাতে লাগলাম।  অ্যান্ডি-র হাতগুলো নেহার স্তনবোঁটাগুলোর সাথে খেলতে লাগছিল। নেহা আরো বেশি উত্তেজিত হতে লাগল। ও ওর চোখদুটো বন্ধ করে ফেলেছিল এবং জোড়ে জোড়ে শ্বাস নিচ্ছিল। এবার অ্যান্ডি টেবিলের পাশে চলে এল এবং নেহাকে ওর পা-দুটো ছড়িয়ে দিতে বলল। ও তা করল। অ্যান্ডি ধীরে ধীরে ওর নিম্নভাগের তোয়ালেটা সরিয়ে নিল এবং নেহার সম্পূর্ণ ভেজা গুদ দৃশ্যমান হয়ে গেল। ওর গুদ ভিজে ছপছপে অবস্থায় ছিল। অ্যান্ডি কিছু তেল লাগাল এবং ওর গুদের চারপাশ মালিশ করতে লাগল। এটা আমার স্ত্রীর সহ্য ক্ষমতা ভেঙে দিচ্ছিল। ও গোঙাতে শুরু করল।
Like Reply
#11
এখন অ্যান্ডি নেহাকে ঘুরতে বলল। যখন নেহা ঘুরল, সেই ফাঁকে অ্যান্ডি দ্রুত তার পোষাক খুলে ফেলল এবং সম্পূর্ণ উলঙ্গ হয়ে পড়ল। এবার সে ওর যোনিমুখে কিছু তেল লাগাল। তেলটা গড়িয়ে ওর গুঁদে পড়ে যাচ্ছিল। পরে অ্যান্ডি কিছু তেল তার হাতের কব্জিতে নিল এবং ওর সম্পূর্ণ গোলাকার পাছায় মাখতে লাগল। সে সেগুলো কিছুক্ষণ মালিশ করল। তারপর সে ওকে ওর পাছা সামান্য উপরে তুলতে বলল। ও তা করল এবং ওর পাছার-ফুটোটা স্পষ্টভাবে দেখা গেল। অ্যান্ডি আবারও কিছু তেল তার কব্জিতে নিল ও তা ওর সেই ফুটোয় লাগিয়ে ধীরে ধীরে মালিশ করতে লাগল। এরপর সে ধীরেধীরে একটি আঙুল ওর পাছার ফুটোয় ঢুকাল। নেহা এবার আরো বেশি সশব্দে গোঙাতে লাগল।

এবার অ্যান্ডি তার আঙুলগুলো ফুটোয় দাবাতে লাগল ও অাঙুল দিয়ে চুদতে লাগল। তার প্রতিটা দাবানির সাথেসাথে নেহার গোঙানির শব্দও বাড়তে লাগল। এবার সে ধীরেধীরে আরেকটি আঙুল ঢোকাল ও আগের মতো দাবাতে লাগল। এটা নেহার পাছার জন্য অনেক বেদনাদায়ক ছিল। কারণ আমি কখনো ওর পাছায় ওকে চুদিনি। সে ধীরেধীরে আরো বেশি তেল মাখল ও চালিয়ে যেতে লাগল। কিছুক্ষণ পর সে তার আঙুলগুলো বের করে আনল। ওর পাছায় তৈরি হওয়া লালিমা-টা পরিষ্কারভাবে বোঝা যাচ্ছিল। নেহা তখনও সেই অবস্থায় ছিল ওর পাছার ফুটো দেখিয়ে।

তারপর অ্যান্ডি আবারও নেহাকে ঘুরতে বলল। নেহা চোখ বন্ধ অবস্থায় ঘুরল। অ্যান্ডি এবার টেবিলের ওপর চড়ে গেল। সে এবার প্রায় 69 অবস্থায় ছিল ও তার বাঁড়া ওর চেহারার ঠিক ওপরে ঝুলন্ত অবস্থায় ছিল এবং অ্যান্ডি নেহার গুঁদের ঠোঁটগুলো মালিশ করতে লাগল। এটা এবার ওর জন্য অনেক বেশি অতিরিক্ত ছিল। ও এবার মুখ খুলে গোঙানো শুরু করে দিল। সে ধীরেধীরে তার বাঁড়াটা ওর মুখের সাথে স্পর্শ করাতে লাগল। নেহা চোখ খুলল ও দেখল যে আট ইঞ্চি বাঁড়াটা ওর ঠোঁটগুলো স্পর্শ করছে, এমন যে, এটা অনুরোধ করছে ওকে চোষার জন্য।  এবার অ্যান্ডি তার বাঁড়াটাকে আরো বেশি নিচে নামাল চোষাবার জন্য।

কিন্তু তাকে অবাক করিয়ে আমার স্ত্রী ওর ঠোঁট বন্ধ করে দিল। এবার ও একটি হাত দিয়ে বাঁড়াটা আঁকড়ে ধরল এবং অ্যান্ডি-কে থামতে বলল। ও বলল যে, ভালো হয় যে আমরা এখানেই থেমে যাই।
Like Reply
#12
এই শব্দগুলো গতিবেগটাকে ভেঙে দিল। অ্যান্ডি থেমে গেল ও ঘুরল। সে এবার নেহার রানের ওপর বসে ছিল। তার বাঁড়াটা নেহার গুদের অনেক নিকটে ছিল। এবার অ্যান্ডি কিছুক্ষণ চিন্তা করল ও বলল, ঠিকাছে ম্যাম, যেমনটি আপনি চান। নেহা এবার একটু লম্বা শ্বাস নিল এবং চোখ বন্ধ করে ওর চেতনায় ফেরত আসছিল। এবার অ্যান্ডি তার বাাঁড়ায় কিছু তেল মেখে নিল। এরপর অ্যান্ডি নেহাকে একটি চুমু ও জড়িয়ে ধরার কথা বলল বিদায় হিসেবে। নেহা মুচকি হাসল। ও তখনও টেবিলে শুঁয়ে ছিল। অ্যান্ডি ওর উপরে চড়ে গেল এবং ওকে জড়িয়ে ধরল। তার বাঁড়াটা ঠিকঠাকভাবে ওর গুদের ওপর ছিল। কিন্তু অ্যান্ডি তার পাছাটা উপর দিকে তুলে রেখেছিল, এতে তার বাঁড়াটা ঝুলন্ত অবস্থায় ছিল। এরপর অ্যান্ডি আমার স্ত্রীকে চুমু খেতে শুরু করল। নেহা সাধারণ চুমু খেতে শুরু করল ওর ঠোঁটদুটো বন্ধ করে। কিন্তু অ্যান্ডি ওর উপরের ঠোঁটটা চোষার চেষ্টা করল। নেহাও ওর মুখ খুলে দিল এবং সে দুর্দান্তভাবে ওর চুমু খেতে শুরু  করল। এবার সে তার বামহাত ওর মাথার চারিদিকে অানল এবং মাথাটা আঁকড়ে ধরল। ঠোঁটদুটো আটকে রেখে তার অন্য হাতটা সামনে এনে তার স্তনবোাঁটা নিয়ে  খেলতে শুরু করল।

নেহাও এতে কোন অাপত্তি করেনি। এবার অ্যান্ডি ধীরেধীরে তার পাছাটা নামাতে লাগল এবং ভেবেচিন্তে তার বাঁড়াটা ওর গুদের ওপর এনে বাঁড়া দিয়ে গুদ স্পর্শ করে ফেলল। সে তখনও ওর স্তনবোঁটা দিয়ে খেলছিল। হঠাৎ সে ওর স্তনবোঁটাটা সজোড়ে চিপ দিল। আমার স্ত্রী এটা অাশা করেনি। সে অসহনীয় ব্যাথা পেল এবং তাকে ধাক্কা দিয়ে সরাবার করার চেষ্টা করল। কিন্তু যেহেতু অ্যান্ডি ওকে শক্ত করে জড়িয়ে ধরে রেখেছিল এবং ওর শরীরটা নিজের শরীর দিয়ে চেপে ওর ওপর শুয়ে ছিল, ও কেবলমাত্র ওর পাছাটা ঝাঁকাতে ও পা-দুটো উপর-নিচে নাড়াতে পারল। এই প্রক্রিয়াটি উত্তমভাবে স্পর্শ করে রাখা বাাঁড়াটাকে আংশিক নেহার গুদের ভেতর ঢুকিয়ে দিল। সে এবার ধীরেধীরে তার পাছাটা নিচে নামাল। আমার স্ত্রী-র ব্যাথার ঝাঁকুনি সহজ রাস্তা তৈরি করে দিয়েছিল তার উত্তম মসৃন বাঁড়াকে ওর ভেজা মসৃন গুঁদে প্রবেশ করার জন্য।

এবার অ্যান্ডি আস্তে আস্তে নেহার স্তনবোঁটাটা ছেড়ে দিল তার ঠোঁট ওর ঠোঁটে এবং গুদে বাঁড়াটা আংশিক ঢুকিয়ে রেখে। একটু পর সে ওর আরেকটা স্তনবোঁটা চিপল এবং নেহা আবারও তার শরীর ঝাঁকিয়ে ব্যাথার অনুভব টা জাহির করল। কিন্তু এটা কেবল মাত্র বাঁড়াটাকে আরো বেশি গুদের ভেতর ঢুকিয়ে দিল।  সে তার চিমটি-কাটা আরো কিছু সময় চালাতে লাগল। পরে সে স্তনবোঁটা চিমটানো থামিয়ে দিল। কিন্তু সে তখনও ওর টোঁটে ঠোঁট এবং গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে দিয়েছিল। তারা একই অবস্থায় কয়েকমিনিট ছিল এবং সে আমার স্ত্রীর স্তনগুলো টিপছিল।

আমার স্ত্রী এতে কোন বিরোধিতা দেখায়নি যেহেতু ও ওর স্তনবোঁটার ব্যাথা থেকে পরিত্রান নিচ্ছিল। তারপর সে ওর ঠোঁটগুলো ছেড়ে দিল। এবার তার বাঁড়া ওর গুদের ভেতর তখনও ঢুকিয়ে রাখল এবং ওর স্তনবোঁটাগুলো চুষতে লাগল। এখন আমার স্ত্রী চোখ বন্ধ করে রাখল যেন ও সেটা উপভোগ করছিল। কিন্তু শীঘ্রই ও চেতনায় ফিরে এল এবং নিজেকে নিয়ন্ত্রন করে ফেলল। এবার ও অ্যান্ডি-কে খুব সাধারণ আওয়াজে বলল, দেখ অ্যান্ডি, তোমার কাছে অনেক ভালো শক্ত শরীর এবং বৃহৎ বাঁড়া আছে যে তুমি যে কোন মেয়েকে আকৃষ্ট ও খুশি করতে পারবে। কিন্তু আমি এখন তোমার কাছ থেকে চুদা খেতে চাইনা।  আমরা অনেক ভালো বন্ধু অ্যান্ডি। তাই আমি কোন হৈ-চৈ করছি না। কিন্তু অ্যান্ডি, দয়া করে থেমে যাও এখনই নতুবা আমি হৈ-চৈ করে মানুষ ডাকব।

এবার অ্যান্ডি থামল এবং আস্তে আস্তে তার বাঁড়াটা আংশিক বের করে আনল। অ্যান্ডি আবারও ওকে জিজ্ঞেস করল, সত্যিই তুমি এটা চাও না? বলেই সে তার বাঁড়া আবারো ভেতরে সম্পূর্ণটা চেপে ঢুকিয়ে দিল। দৈত্যাকৃৃতিক বাাঁড়া ভেতরে প্রবেশ করার অনুভবটা নেহার চেহারায় সহজেই দেখা গেল। ও আস্তে করে ‘ওওহহহহ......!!!’  শব্দ করে গোঙাল। আমার স্ত্রী আবারও অ্যান্ডি -কে প্রলোভনসূচক শব্দে বলল- ওহহো অ্যান্ডি... তুমিও....। এখন বাঁড়াটা বের কর ও আমাকে যেতে দাও, প্লিজ।

অ্যান্ডি একটু কিছুক্ষণ থামলো ও নেহাকে বলল যে, আমি একটা অনুরোধ করতে পারি বন্ধু হিসেবে? নেহা বলল, ‘কর’। অ্যান্ডি বলল, ‘আমি কিছুক্ষণ তোমার গুদে বাঁড়াটা ঢুকিয়ে রাখতে চাই।’ নেহা অবাক হলো এবং একটু ভেবে বলল, ঠিক আছে, কিন্তু আমাকে চুদবে না। ও সায় দিল। প্রায় ১০ মিনিটের মতো ও  নেহার গুদে বাঁড়া পুরোটা চেপে ঢুকিয়ে রেখে ওর উপর ওর বুক দিয়ে স্তন চেপে শুয়ে রইল ও নেহাকে চুমু খেতে থাকল, নেহাও ওকে পাল্টা চুমু খেল কিন্তু কেউই কথামত চোদাচুদি করল না। ১০ মিনিট পরে নিজ থেকেই অ্যান্ডি আস্তে করে তার বাঁড়াটা বের করে ফেলল এবং মেঝেতে নেমে গেল নেহা সহ। সে নেহার কাছে প্রথম কাজের জন্য ক্ষমা প্রার্থনা এবং ওর গুদে ১০ ‍মিনিট বাঁড়া ঢুকিয়ে রাখতে দেয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করল। আমার স্ত্রী নেহা হাসল এবং বলল, আচ্ছা ঠিক আছে। এটা গতিবেগের একটা ধারা ছিল। কিন্তু তুমি আসলেই একজন ভালো মানুষ। অন্যথা তুমি আমাকে আমার অাপত্তি সত্বেও আমাকে চুদে ফেলতে।
[+] 2 users Like NavelPlay's post
Like Reply
#13
Please next part
Like Reply
#14
Khub valo golpo
Like Reply
#15
খুব ভালো হয়েছে পরের পাট দেন যদিনা লিকেথাকলে লিকেন অনুরোধ থাকলো
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)