Thread Rating:
  • 7 Vote(s) - 2.57 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery জয় পরাজয়
#1
পৃথা প্রথম নিজের পlছায় কন্ডাকটারের হাতের ছোয়া পেল | প্রায়  রোজের ব্যাপার পৃথা গা করেনা অত। তবে আজকে যেন একটু চাপ অনুভব করলো। হাতের তালু যেন প্যান্টি লাইনের উপর ঘষে গেল। পৃথার প্যানটি বরাবর ই অ্যাস ক্র্যাকে ফেঁসে যায়। ফলে পাছা র দুই তম্বুরা অনেকটা খালি থাকে। যাকগে, মোটামুটি একটা ফাঁকা জায়গা দেখে দাড়াল। পরের স্টপ এ ছেলেটা উঠবে, তাই একটু জায়গা করেই দাড়াল। এই নতুন খেলাটা সপ্তাহ দুএক হলো শুরু হইছে। প্রথম প্রথম পৃথা অতটা খেয়াল করেনি। তারপর পাছায় কোমরে হাত ছোঁয়ায় ভাল করে দেখল সদ্য কলেজে ওঠা ছেলেটাকে। মুখে নরম দাড়ি, মায়াবী চোখ। বক্তে পারল না। প্রায় এই বয়সি মেয়ে আছে ওর। এহেন ছেলে বাসের ভিড়ে পৃথার মত তার মায়ের বয়সী মহিলার কোমর পাছা হাতাচ্ছে! কিন্তু পাছায় ছেলেটার হাতের স্পর্শে কামের ছেয়ে কৌতূহল বেশি অনুভব করল পৃথা।
[+] 1 user Likes Eka Eka's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রেগুলার পৃথা তার সাথিসঙ্গিদের নিয়ে এলে ভাল লাগবে । সালাম । পৃথা-স্রষ্টাকে । আগাম ।
Like Reply
#3
সারাদিন ব্যাংকে বসে থেকে কাজ করে পৃথার এই শেষ বিকেলে নিতম্ব মর্দন মন্দ লাগে না। শাড়ি সালোয়ার লেগিংস ঘুরিয়ে ফিরিয়ে পরে দেখেছে পৃথা, লেগিংস আর সালোয়ার বেশি পছন্দ ছেলেটার। লেগিংস পেলে তো পাগল হয় যায়। প্যান্টি লাইন খুব পছন্দ করে। দিন কার পাঁচ যাবার পর ছেলেটি একটু সাহসী হয়। পৃথা ও ততদিনে সহজ হয়েছে অনেকটাই। আচমকাই একদিন কানে ফিসফিস করে বলে, আন্টি কি ক্যালার ভেতরে। চট করে বুঝতে পারেনি পৃথা। যোখন বুঝল কান গরম হয় গেল। ছেলের বয়েসি তার কাছ থেকে প্যান্টি রং জানতে চাইছে। ছোট করে মনেও আসেনি কি পড়ে বেরিয়েছে আজ। লাল রঙের লেগিংস ভেতরে ম্যাজেন্টা প্যান্টি। নামার সময় রং টা বলে দিয়েছিল । উত্তরে ছেলেটা বলেছিল আমি শুভ। এই আমার মোবাইল নাম্বার। যে কোন সময় কল করবেন। পৃথা কল করেছিল, সেদিন নোয়, পরদিন রবিবার, রাত সাড়ে দশটায়, মেয়ের শুয়ে পড়ার পর।
[+] 4 users Like Eka Eka's post
Like Reply
#4
Darun shuru,sathe achi
Like Reply
#5
valo suru tobe evabe choto choto na diye boro kore update din dada ta ta sokoler porte subide hobe ar dekhteo valo lagbe . dhonnobad
Like Reply
#6
খুব সুন্দর শুরু ।
বড় আপডেট চাই ।
Like Reply
#7
বড় আপডেট না দিলে গল্প বোঝা যায় না!
Like Reply
#8
valo starting
Like Reply
#9
Interesting plot.. Please aro boro update den
Like Reply
#10
আপডেট দিন।অনেকদিন থেকে অপেক্ষায় আছি।
Like Reply
#11
আপডেট নাই কেনো।বিরক্ত হয়ে যাচ্ছি।
Like Reply
#12
devil2 devil2 devil2 devil2
(28-07-2019, 05:14 PM)Eka Eka Wrote: সারাদিন ব্যাংকে বসে থেকে কাজ করে পৃথার এই শেষ বিকেলে নিতম্ব মর্দন মন্দ লাগে না। শাড়ি সালোয়ার লেগিংস ঘুরিয়ে ফিরিয়ে পরে দেখেছে পৃথা, লেগিংস আর সালোয়ার বেশি পছন্দ  ছেলেটার। লেগিংস পেলে তো পাগল হয় যায়। প্যান্টি লাইন খুব পছন্দ করে। দিন কার পাঁচ যাবার পর ছেলেটি একটু সাহসী হয়। পৃথা ও ততদিনে সহজ হয়েছে অনেকটাই। আচমকাই একদিন কানে ফিসফিস করে বলে, আন্টি কি ক্যালার ভেতরে। চট করে বুঝতে পারেনি পৃথা। যোখন বুঝল কান গরম হয় গেল। ছেলের বয়েসি তার কাছ থেকে প্যান্টি রং জানতে চাইছে। ছোট করে মনেও আসেনি কি পড়ে বেরিয়েছে আজ। লাল রঙের লেগিংস ভেতরে ম্যাজেন্টা প্যান্টি। নামার সময় রং টা বলে দিয়েছিল । উত্তরে ছেলেটা বলেছিল আমি শুভ। এই আমার মোবাইল নাম্বার। যে কোন সময় কল করবেন। পৃথা কল করেছিল, সেদিন নোয়, পরদিন রবিবার, রাত সাড়ে দশটায়, মেয়ের শুয়ে পড়ার পর।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)