Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পরিবর্তন
#1
আগে এক্সবিতে পোস্ট করেছিলাম। এখানে রাখলাম।

পরিবর্তন - ১

ভার্সিটি লাইফের শুরু থেকে অনেক বছর ধরে গ্রামে যাওয়া হয়নি। এর মধ্যে পড়াশোনা শেষ করে দুচারটি চাকরি পাল্টেছি, কয়েকমাস আগে বিয়েও করে ফেলেছি। ছোটবেলা থেকেই মফস্বলের মাটির সোঁদা গন্ধ আমার প্রিয়। একসময় স্কুলের ছুটি শেষ হয়ে গেলেও মায়ের কাছে আরো দুচারদিন থাকার বায়না ধরে কান্নাকাটি করতাম। শহুরে ঘিঞ্জি পরিবেশ, দূষিত আবহাওয়ায় একসময় দম বন্ধ হয়ে আসত। বড় হবার সঙ্গে সঙ্গে কেমন করে যেন বাতাসে সীসার গন্ধকে আপন করে নিতে শিখলাম। গ্রামে বাবার বসতভিটা বলে যে কিছু আছে তা ভুলেই যেতে বসেছিলাম। হঠাৎ ছোট চাচার চিঠি পেয়ে অতীতের সব স্মৃতি মনে পড়তে লাগল।
আকবর চাচা আমার চেয়ে দু-তিন বছরের বড়। অনার্স কমপ্লিট করে সদরে পৈতৃক ব্যবসা দেখভাল করছেন। বড় চার ভাইয়ের পর ছোটচাচা অবশেষে বিয়ে করতে চলেছেন। পাত্রী পার্শ্ববর্তী গাঁয়ের, অনেকটা প্রেমের বিয়েই বলা চলে। তবে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হচ্ছে। এমনিতে গাঁয়ে যাবার কোন ইচ্ছে আমার ছিলনা, তবে আমাদের দুজনেরই লম্বা একটা ছুটি রয়েছে সামনে। ছুটিতে এদিক ওদিক যাবার প্ল্যান করছিলাম কিছুদিন ধরে। সাদিয়া যেহেতু আমাদের গ্রামের বাড়িতে কখনো যায়নি, ভাবলাম এই সুযোগে দুজনে ঘুরে আসব ছোটবেলার আবেগের স্থানগুলো থেকে।
বাঁধাছাদা করে বিয়ের চারদিন আগে এসি বাসে করে রওনা দিলাম। পড়ন্ত বিকেলে বাস থেকে নামতেই মফস্বল শহরের পোড়া তেল ও মাটির গন্ধ নাকে এসে ধাক্কা দিল। রিকশা করে আধঘন্টা পর বাড়ির উঠোনে এসে নামলাম। আকবর চাচা নতুন ঘরের বারান্দায় বসে কয়েকটা লোকের সঙ্গে আলপচারিতায় মগ্ন ছিলেন। রিকশার টুংটাং বেলের শব্দ শুনে আমাদের দেখে হৈ হৈ করে এগিয়ে এলেন। ছোটবড় চাচাত ভাই-বোন, চাচা-চাচীরা এসে ঘরে ভীড় করতে লাগলেন। এত দিন পর তাদের দেখতে আসার কথা কিভাবে মনে পড়ল, সবার মুখেই এই প্রশ্ন। কিছু না বলে জবাবে আমি শুধু হাসি। সাদিয়া এমনিতে বেশ ব্যক্তিত্বপূর্ণ মেয়ে। কিন্ত গ্রামে এত মানুষের ভীড়ে সে মাথায় বড় করে ঘোমটা দিয়ে বসে আছে। হাঁ হুঁ করে চাচীদের প্রশ্নের সংক্ষিপ্ত জবার দেয়ার চেষ্টা করছে। ছোট ছোট ছেলেমেয়েরা হাঁ করে সুন্দরী বৌয়ের দিকে চেয়ে আছে দেখে আমার খুব হাসি পেল। হাতমুখ ধুয়ে বড়চাচীর ঘরে গরম ভাত, ডিমভাজি ও মুগডাল দিয়ে আয়েশ করে খেয়ে বাড়ির বাইরে বেরোলাম। পরিচিত খাবারের স্বাদও গ্রামে এলে কেমন বদলে যায়। মাটির রাস্তায় পাশাপাশি হাঁটতে হাঁটতে বৌ বলল, চাচীর রান্না খুব ভাল হয়েছে। আমি সায় দিয়ে বললাম, ছোটবেলায় গ্রামে এলে সবসময় বড়চাচীর ঘরেই খেতাম। উনি যা রাঁধেন সবই অমৃতের মত লাগে।
পুবদিকে বিলের ধারে আমাদের জমিগুলোতে নানা ধরনের সব্জির চাষ হয়েছে।

বৌকে ঘুরিয়ে ঘুরিয়ে সব দেখিয়ে সন্ধ্যার পরপর বাড়ি ফিরলাম। রাতে উঠোনে জ্বালানো আগুনের চারপাশে বসে অনেকদিন পর প্রাণভরে গল্প করলাম সবার সাথে। সাদিয়াও এরমধ্যে গাঁয়ের সহজ সরল মানুষগুলোর সঙ্গে মানিয়ে নিয়েছে। রাতের খাবার খেয়ে সাড়ে আটটার দিকে চাচাতো ভাইয়ের দেখিয়ে দেয়া ঘরে এসে ঢুকলাম। বিয়ে উপলক্ষে অনেক মেহমান হাজির হয়েছে। আমার ঘরে দুদিন আগে অন্য কোন অতিথির ঠাঁই হয়েছে। তাই মেজো চাচার ঘরে আমাদের জায়গা হয়েছে। মেজো চাচার নতুন ঘরে ঢুকে দেখি আমাদের ব্যাগগুলো এখানে এনে রাখা। ঘরে আসবাবপত্র তেমন কিছু নেই। পাকা নতুন ঘরটিতে চাচা এখনো উঠেননি বলে মনে হচ্ছে। ঘরের মাঝখানে সেগুন কাঠের বিশাল খাট। নতুন খাট থেকে বার্নিশের গন্ধ বেরোচ্ছে। খাটে বিছানো পরিষ্কার চাদরের দিকে তাকিয়ে ধপ করে গা এলিয়ে দিতে মনে চাইল। তবে তা করা সম্ভব নয়। বড় খাট বলে লম্বালম্বিভাবে শোয়ার ব্যবস্থা না করে পাশাপাশি চারটি বালিশ রাখা হয়েছে। অনেক অতিথি ইতোমধ্যে চলে আসায় বেড শেয়ারিং না করে উপায় নেই। বিছানায় তখন একটি মহিলা ও পুরুষ একপাশে শুয়ে নিজেদের মধ্যে কথা বলছে। আমাদের দেখে লোকটি নিজের পরিচয় দিল। ছোটচাচার বন্ধু, নাম সোহেল। মহিলাটি তার স্ত্রী। লোকটি বেশ মিশুক ধরনের। তাদের বয়সও আমাদের মতই হবে আন্দাজ করলাম। এটা সেটা নিয়ে কথা বলতে বলতে শুয়ে পড়লাম। সাদিয়া মাঝখানে মহিলাটির পাশে, আমি খাটের পায়ার দিকে শুলাম। সোহেল দম্পতিও আমাদের মত জার্নি করে ক্লান্ত। বেডসুইচ টিপে লোকটি বাতি নিভিয়ে দিলে চোখ মুদলাম। নটার সময় ঘুমানোর অভ্যাস আমাদের নেই। বাসায় ফিরতে ফিরতেই কখনো কখনো নয়টা বেজে যায়। বাইরের ঝিঁ ঝিঁ পোকার ডাক আর নতুন পরিবেশে এত তাড়াতাড়ি ঘুম ধরবে বলে মনে হলনা। আধঘন্টার মত শুয়ে থাকার পর শরীরের ম্যাজম্যাজে ভাব কমে এল। না ধরছে ঘুম, না গল্প করা যাচ্ছে বৌয়ের সঙ্গে। বিরক্ত হয়ে অন্ধকারে হাত বাড়িয়ে সাদিয়াকে খোঁচা দিলাম জেগে আছে কিনা বোঝার জন্যে। আন্দাজ করে ঘাড়ের দিকে হাত বাড়ালাম, কিন্ত নরম কিছু ঠেকল হাতে।
সাদিয়া একটু নড়ে উঠল। ক্লান্তিতে সারাদিন বৌয়ের সঙ্গে কিছু করার কথা মাথায় আসেনি। হঠাৎ করেই প্রেমিক মন জেগে উঠল। হাত মুঠো করে ব্লাউজের উপর দিয়ে বুলাতে শুরু করলাম। অন্য হাত কোমরে রাখতেই সাদিয়া কাত হয়ে আমার দিকে ঘুরে এল। বালিশে মাথা ঘষটে ঘষটে বামে সরে এলাম, বৌয়ের কপালে ঠোঁট ঠেকল। ঠোঁট গোল করে ঠান্ডা চামড়ায় চকাস শব্দে চুমু খেলাম। মাথার উপর ঘটঘটিয়ে ফ্যান ঘুরছে। চুমুর আওয়াজ অন্যদের শুনতে পাবার কথা নয়। শেষবার যখন গ্রামে এসেছিলাম, তখনো বিদ্যুত ছিলনা। বছর চারেক আগে পল্লী বিদ্যুতের আওতায় মানুষ কৃত্তিম আলো বাতাসের দেখা পায়। কপালের পর নাকের ডগায়, গালের মসৃণ চামড়া হয়ে সাদিয়ার শুষ্ক নরম ঠোঁট ভিজিয়ে চুমু খেতে শুরু করলাম। চুমু খেতে খেতে বৌয়ের বাম স্তনে হাতের জোড় বাড়ালাম। বৌ নিজ থেকেই এক হাত নামিয়ে লুঙ্গির সামনেটায় হাতড়াতে শুরু করল। হাতড়াতে হাতড়াতে গিঁটের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিয়ে টনটনে হয়ে থাকা বাঁড়া চেপে ধরে মুঠোটি অল্প অল্প নাড়িয়ে হাত মেরে দিতে শুরু করল। কব্জির চাপ পড়ায় গিঁট খুলে আপনা থেকে লুঙ্গিটি হড়কে গেল।  সাদিয়া ফিরতি চুমু খেতে খেতে জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। গরম লালায় মুখ ভরিয়ে এমন অবস্থায়ই মৃদু ধাক্কা দিয়ে ওকে চিৎ করে শুইয়ে দিলাম। বাম পা সন্তর্পণে সাদিয়ার শরীরের অন্যপাশে সরিয়ে ওর ওপর উঠে পড়লাম। কনুইয়ে ভর দিয়ে শাড়ীর আঁচল সরিয়ে ব্লাউজের বোতাম খোলার চেষ্টা করলাম। নতুন কাপড়ে লাগানো বোতামের ঘড়াগুলো শক্তভাবে এঁটে রয়েছে। অন্ধকারে দুই আঙুলে চাপাচাপি করে খুলতে পারলাম না। নড়াচড়ার ফলে খাট মাঝেমাঝে ক্যাঁচক্যাঁচিয়ে উঠছে। অপর পাশে শুয়ে থাকা দম্পতিটিও সম্ভবত দেরি করে ঘুমিয়ে অভ্যস্ত। তারাও এপাশ ওপাশ করে ঘুমানোর চেষ্টা করছে বলে মনে হল। ঠোঁট থেকে মুখ ছাড়িয়ে পেছনে সরে এসে হাঁটুতে ভর দিয়ে বসলাম। দুহাতে শাড়ীর সামনেটা ধরে পেটিকোটসহ উপর দিকে উঠিয়ে দিতে শুরু করলাম। বৌ বুঝতে পেরে হাঁটু ভাঁজ করে পায়ের পাতায় ভর দিয়ে পাছা উঁচিয়ে ধরল।
কোমরের উপর পর্যন্ত শাড়ী তুলে দিয়ে দুপায়ের মাঝে হাত দিলাম। নরম প্যান্টির নিচ থেকে ভাপ ওঠা গরম হাতের তালুতে এসে লাগল। অন্ধকারে বিছানার উপর এক টুকরা কাপড় ফেলে রাখলে খুঁজে পেতে ঝামেলা হবে। শক্ত রবার টেনে টেনে প্যান্টিখানি খুলে তাই বালিশের উপর রাখলাম। একই বিছানায় অপরিচিত দম্পতির পাশে শুয়ে অন্ধকারে আদি প্রেমে মগ্ন হবার উত্তেজনায় বাঁড়া লোহার মত শক্ত হয়ে আছে। আর দেরি করা সম্ভব হলনা। হাতের তালু সামনে ছড়িয়ে তাতে ভর দিয়ে কোমর নিচু করে সাদিয়ার তলপেটের কাছে নিয়ে এলাম। কোমরে পেঁচিয়ে থাকা লুঙ্গি আরো নিচে ঠেলে দিলাম। পায়ের পাতা ও হাঁটুতে ভর দিয়ে হাতের উপর চাপ কমালাম। ডানহাতে বাঁড়ার প্রান্ত চেপে খুঁজে খুঁজে ভেজা যোনিমুখে সেঁধিয়ে দিলাম। ফ্যানের ঠান্ডা বাতাসে সেপ্টেম্বরের রাতে একটু শীত শীত করছিল। ধোনটা ভেতরের পিচ্ছিল গরম পরিবেশে ঢুকিয়ে কয়েকবার কোমর ঝাঁকানোর পর শীতের আঁচ কমে এল। খুবই ধীরে ধীরে ঠাপ দিতে দিতে এক হাতে বৌয়ের তুলতুলে স্তন মর্দন করতে করতে জিভ দিয়ে অপরটির শক্ত বোঁটা চেটে দিচ্ছি। নতুন কাপড়ের রঙের কড়া স্বাদ মুখে লাগছে। সাদিয়া দুহাতে আমার মাথার চুলে আঙুল চালাতে শুরু করল। প্রস্তুতির পেছনে খুব একটা সময় ব্যয় না করায় অন্য দিনের মত ভেজা নয় ভোদার ভেতরটা। লুবের টিউবটা সম্ভবত ব্যাগে ভরা হয়নি। এই এলাকায় লুব পাওয়াও মনে হয় সম্ভব না। এসব ভাবতে ভাবতে ঠাপের গতি একটু বাড়ালাম। সাদিয়ার বুকের উঠানামা দ্রুততর হতে লাগল, ঘন নিঃশ্বাসের শব্দও কানে আসছে। নড়াচড়ার সুযোগ না থাকায় একভাবে হাতের উপর ভর দিয়ে থাকতে থাকতে পুনরায় ক্লান্তি ফিরে আসছে। দ্রুত ভালবাসার পরিণতি ঘটানোর জন্যে ঠাপের গতি আরেকটু বাড়িয়ে দিলাম। বুক থেকে হাত সরিয়ে দুহাতে ভর দিয়ে পিঠ উঁচু করে বাঁড়াটি আরো গভীরে চেপে দেয়ার চেষ্টা করছি।
কোমরটা একটু বেশি সরে যাওয়ায় দন্ডটি পিছলে বেরিয়ে এল। অন্ধকারে বাঁড়ার আগা দিয়ে ভোদার ছিদ্রটি খোঁজার চেষ্টা করছি এমন হয় ঠকাস! শব্দ কানে এল। পরমুহূর্তেই একশো পাওয়ারি বাল্বের লাল আলোয় চোখ ধাঁধিয়ে গেল। এক ঘন্টা যাবৎ অন্ধকারে চেয়ে থেকে এখন চোখ জ্বালা করছে। দু সেকেন্ড চোখ বুজে থেকে বামে তাকালাম। বুকের বামপাশে হৃৎপিন্ডে হাতুড়ির বাড়ি শুরু হয়েছে। সাদিয়া আর আমি একই সঙ্গে বামে তাকিয়ে দেখি সোহেল ভাই এক হাঁটুতে ভর দিয়ে বেডস্ট্যান্ডে ঝোলানো সুইচে হাত দিয়ে রেখেছেন। পরনে গেঞ্জি, লুঙ্গি কিছু নেই। লোমশ বুক ও চওড়া কপালে ফোঁটা ফোঁটা ঘাম। কালো লোমে ঢাকা উরুর মাঝ থেকে মোটা পুরুষাঙ্গ উঁকি দিয়ে বেরিয়ে আছে। লাইটের আলোয় নুয়ে পড়া ভেজা বাঁড়া চিকচিক করছে। ঠিক পাশেই সোহেল ভাইয়ের স্ত্রী পেছন দিক থেকে কনুইয়ে ভর দিয়ে বিছানায় উঠে বসার চেষ্টা করছিল বলে মনে হল। ঘটনার আকস্মিকতায় সবাই জমে গেছি। সদ্য পরিচয় হওয়া ভাবী খানিকটা কাত হয়ে আমাদের দিকে চেয়ে আছে। দু আঙুলে ব্যবহৃত সাদা কন্ডমের মুখটা চেপে ধরে আছেন। শাড়ীর আঁচল বুক থেকে সরানো, লাল ব্লাউজের সবগুলো বোতাম খোলা। সুডৌল স্তনদুটো ডানে হেলে খানিকটা ঝুলে আছে। এক মুহূর্ত গাঢ় বাদামী বোঁটার দিকে চেয়ে চোখ সরিয়ে নিলাম। সাদিয়ার মত তার শাড়ীও কোমরের উপর গুটিয়ে রাখা। সেদিকে চোখ পড়তে ফর্সা মাংসল উরুর মাঝে ছাইরঙা লম্বা চেরাটি চোখে পড়ল। কদিন আগে চাঁছা যোনিকেশ ফ্যাকাশে ভোদার মুখের চারপাশে গাঢ় রঙ নিয়ে খোঁচা খোঁচা হয়ে বেড়ে উঠছে। এক মুহূর্তে এতকিছু দেখে ফেলার পর যেন সকলের হুঁশ ফিরল। ধপ করে বিছানায় শুয়ে ভাবী একহাতে কোমর থেকে শাড়ী নামিয়ে অন্যহাতে বুকের উপর আঁচল টেনে দিল। শাড়ী টেনে আনলেও ভাবীর উঁচু স্তন থেকে ঠেলে ওঠা বোঁটা স্পষ্ট চোখে পড়ছে। সেদিকে তাকিয়ে থাকায় ভাবীর সঙ্গে চোখাচোখি হয়ে গেল। আমি দ্রুতহাতে সাদিয়ার শাড়ী নামিয়ে দিলাম। সে ও ভাবীর মত বুকের উপর আঁচল টেনে নিল। পুনরায় সোহেল ভাইয়ের দিকে তাকিয়ে বুঝলাম সে এতক্ষণ সাদিয়ার সবুজ ব্লাউজে ঢাকা বুকের দিকে তাকিয়ে ছিল। আমার লালা লেগে বোঁটার জায়গাদুটোতে গোল ছাপ পড়েছে। ছোপের নিচ থেকে শক্ত বোঁটা ঠেলে উঠেছে। এতকিছু হয়ে যেতে সময় লাগল মোটে চার-পাঁচ সেকেন্ড। সম্বিৎ ফিরে পেয়ে স্বামীর দিকে তাকিয়ে বিরক্ত হয়ে ভাবী বলল,
"বাত্তি নিভাওনা কেন!"
আমাদের দিকে তাকিয়ে একটি মুচকি হাসি দিয়ে সোহেল ভাই ঠকাস শব্দে বেডসুইচ টিপে লাইট নিভিয়ে দিল।
গোড়ালিতে আটকে থাকা লুঙ্গি কোমরে পেঁচিয়ে সোজা হয়ে বিছানায় বসলাম। ধীরে ধীরে বুকের ধকধকানি কমে আসছে। মিনিট পাঁচেক পর আবারো লাইট জ্বলে উঠল। সোহেল ভাই স্যান্ডো গেঞ্জি আর লুঙ্গি গায়ে জড়িয়ে নিয়েছেন। উনার বৌ ব্লাউজ আটকে অন্যদিকে ফিরে শুয়ে আছে। সাদিয়াও আমার দিকে কাত হয়ে চোখ বুজে রয়েছে। বিছানা থেকে নামতে নামতে ভাই বললেন, "বাইরে যাবা? গেলে আসো।" খাট থেকে নেমে স্যান্ডেল পায়ে দিয়ে তার পেছন পেছন বাইরে বেরোলাম। গ্রামে এলে আর যাই হোক বেওয়ারিশ স্যান্ডেল পেতে অসুবিধা হয়না। ঘরের পাশে উঠোনের এক কোণে দাঁড়িয়ে চাচার বন্ধুটি সিগারেট ফুঁকছে। আমি কাছে যেতেই গোল্ড লীফের প্যাকেটটি বাড়িয়ে দিল, সঙ্গে লাইটার। একটি শলাকা টেনে ঠোঁটে চেপে আগুন ধরিয়ে ভুস ভুস করে ধোঁয়া ছাড়তে শুরু করলাম।
- শেষ করতে পারোনাই?
আঙুলের ফাঁকে সিগারেট রেখে আমার দিকে তাকিয়ে প্রশ্ন করলেন।
- হুঁ?
আমি বুঝতে পারলাম না।
- বুঝোনাই? ... হার্ড হয়ে ছিল তোমারটা!
বলে আমার লুঙ্গির দিকে নির্দেশ করলেন। সুতি কাপড়ের সামনের দিকটা একটু বেশিই উঁচু হয়ে আছে।
- ওহ!... হাহা.. আপনি লাইট জ্বালিয়ে ফেললেন, তাই...
আমি বিব্রত ভঙ্গিতে হাসার চেষ্টা করলাম।
- নো প্রবলেম, ইট হ্যাপেনস! আমরাও ভাবছিলাম তোমরা ঘুমিয়ে পড়েছ। কতক্ষণ ধরে করতেছিলা?
- এইতো.. কয়েক মিনিট..
হাত দিয়ে অবাধ্য বাঁড়া চেপে ধরতে ধরতে বললাম। উনি সেটি লক্ষ্য করলেন।
- চাপ লাগতেছে? আমি বৌকে নিয়া বাইরে দাঁড়াই, তোমরা শেষ করে আস?
- আরেহ।। নানা! সমস্যা নাই ভাই!
ভাইয়ের অতি উৎসাহ দেখে ভিড়মি খেলাম।
- আচ্ছা, সারা রাত তো বাকিই আছে.. হেহে..
বলেই বাম হাতে লুঙ্গির উপর দিয়ে নিজের পুরুষাঙ্গটি কচলাতে শুরু করলেন।
- ফ্রেশ হয়ে আসা দরকার।
বলে পশ্চিম দিকের অন্ধকারে হারিয়ে গেলেন, শুধু সিগারেটের আগুনের ছোট্ট বিন্দুটি চোখে পড়ছে।

সোহেল ভাই ফিরে আসার পর অনেকক্ষণ ধরে আধো অন্ধকার উঠোনে দাঁড়িয়ে আলাপ চলল। উনি চট্টগ্রামে একটি বহুজাতিক কোম্পানীতে চাকরি করেন। আকবর চাচা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার সময় তার সাথে পরিচয় হয়। গ্রামের বাড়ি সিলেট, উনি পড়াশোনা শেষ করে চট্টগ্রামেই চাকরি নিয়েছেন। আমাদের মতই ছ-সাত মাস আগে বিয়ে করেছেন। তবে আমাদেরটি প্রেমের বিয়ে হলেও তাদের টি পারিবারিকভাবে হয়েছে। সোহেল ভাই আমাদের চেয়ে কয়েক বছরের বড়, তবে উনার স্ত্রী আমার চেয়ে বয়সে ছোট। কথা বলতে বলতে দুজন বেশ সহজ হয়ে এলাম। কেউই কিছুক্ষণ আগের বিব্রতকর পরিস্থিতির কথা আর তুললাম না। সিগারেট শেষ করে বাথরুম হয়ে কলের ঠান্ডা পানিতে হাত মুখ ধুয়ে নিলাম। সোহেল ভাই বললেন ওরা হয়তো লজ্জ্বা পেয়ে আসছেনা। আমার হাতে সিগারেটের প্যাকেট আর লাইটার দিয়ে ভেতরে গিয়ে নিজের স্ত্রী আর সাদিয়াকে ডেকে নিয়ে এলেন। বিরাট উঠানের চারপাশে সব চাচাদের আলাদা আলাদা ঘর। বাড়ির পশ্চিম কোণে বাঁশবাগানের পাশে পাকা বাথরুম এবং চাপকল। সাদিয়া এবং ভাবী মাথায় কাপড় দিয়ে আমাদের দিকে না তাকিয়ে সেদিকে চলে গেল ফ্রেশ হতে। ওরা ঘরে ঢুকে গেলে আমরাও ভেতরে এসে দরজা লাগিয়ে দিলাম। ক্লান্তিকর দিনের শেষে ভালবাসায় সিক্ত তরল নিসঃরণ করতে না পেরে অতৃপ্তি নিয়ে ঘুমালাম।


তাড়াতাড়ি ঘুমানোর পরও সকাল আটটায় ঘুম ভাঙল। জেগে উঠে দেখি সোহেল ভাই বা ভাবী কেউ বিছানায় নেই। সাদিয়া ঘরের এক কোণে রাখা ড্রেসিং টেবিলের সামনে বসে চুল ঠিক করছে। রাতের বিব্রত ভাব উবে গিয়ে খুশি খুশি ভাব দেখা দিয়েছে মুখজুড়ে। চাচাত বোনেরা বলেছে নাস্তার আগে ওকে নিয়ে গ্রামে ঘুরতে বেরোবে। তাই হালকা সাজগোজ করে নিচ্ছে। বড় দুই চাচী তিন-চার পদের পিঠা বানাচ্ছেন অতিথিদের জন্য। সকালের মৃদু ঠান্ডা বাতাস, ঘন কুয়াশায় ভাঁপ ওঠা পিঠা মন্দ লাগবেনা। গ্রামে নাস্তা করতে করতে অনেক দেরি হয়ে যায়। বৌ, সুবর্ণা ভাবী সহ আরো কয়েকজন শহুরে মেয়ে-বৌকে সঙ্গে নিয়ে চাচাতো বোনেরা বেরিয়ে গেলে শার্ট গায়ে জড়িয়ে হাতমুখ ধুয়ে হাঁটতে হাঁটতে পশ্চিম দিকে এগোতে শুরু করলাম। বাঁশ ঝাড়, কলার বিশাল বাগান, আকাশচুম্বী শিমুল গাছের পর থেকে শুধুই বিস্তৃর্ণ ফসলের মাঠ। নানারকম শাক সবজি ও বিশালায়তন পাটক্ষেতের মধ্য দিয়ে যাতায়তের জন্যে রয়েছে সরু আইল। প্রথমেই একটি কুমড়ো ক্ষেত। এখানে এসে হাঁটা থামিয়ে সামনে পেছনে খুব মনোযোগ দিয়ে লক্ষ্য করলাম, কেউ নেই। মিনিট পাঁচেক পর দ্রুতপায়ে কারো আসার শব্দ পেলাম। হ্যাঁ, লুনাই আসছে। আমাকে দেখে দূর থেকে চকচকে দাঁত ভাসিয়ে হেসে দিল।
"রবিন ভাই, কেমন আছো?"
কাছে এসে দাঁড়ানোর পর প্রথম প্রশ্ন। আমি ইতিবাচক জবাব দিয়ে কুশল বিনিময় সমাপ্ত করলাম। ছোটবেলায় লুনাকে শেষবার দেখেছি। কয়েক বছরে গায়ে গতরে অনকে বেড়ে উঠেছে। সাদা লো কাট কামিজে বেগুনী পলকা ডট ডিজাইন। কাছে এসে জর্জেটের ওড়না  বুকের ওপর থেকে সরিয়ে গলায় পেঁচিয়ে নিল। বুকের সাইজ দেখে লুঙ্গির ভেতর অতৃপ্ত ধোন বাবাজী তেতে উঠল। আমাদের বাড়ির কয়েক বাড়ি পরের এক চাচার মেয়ে লুনা। ফর্সা হাসিখুশি মেয়েটি মায়ের মতই উচ্চতায় খাটো। পড়ালেখার কথা জিজ্ঞেস করায় বলল, আগামীবার এইচএস সি দেবে। একমাস পর টেস্ট পরীক্ষা। কথা বলতে বলতে লুনা আইল ধরে সামনে এগিয়ে চলল, আমি পেছন পেছন। সোহাগ কোথায় তা জিজ্ঞেস করায় বলল, সে জানেনা। হাঁটতে হাঁটতে কয়েকটি জমি পেরিয়ে একটি পাটক্ষেতের সামনে দিয়ে যাবার সময় হঠাৎ থেমে দশফুটি মোটা মোটা পাটগাছগুলো দুহাতে সরিয়ে ভেতরে এক পা রেখে লুনা পেছন ফিরে বলল, "এইদিক দিয়া আসো, রবিন ভাই!" চারদিকে আরো একবার তাকিয়ে দুরুদুরু বুকে লুনার পেছন পেছন পাট সরিয়ে ভেতরে ঢুকে পড়লাম। চার পাঁচ কদম যেতেই দেখা গেল পাট কেটে সরু পথ তৈরি করা আছে। হাঁটতে হাঁটতে ক্ষেতের মাঝখানে পৌঁছে দেখি বেশ খানিকটা পরিষ্কার জায়গা। আশেপাশের লম্বা পাট খোলা জায়গার উপর ঢলে পড়ায় সরু গলি বা চট বিছানো এই জায়গাটুকু উঁচু কোন স্থান থেকেও কারো নজরে পড়ার কথা নয়। স্যান্ডেল খুলে লম্বা করে পাতা চটের উপর দাঁড়িয়ে ওড়নাটি তার উপর ফেলে দিল লুনা। আমিও জুতা খুলে চটের উপর দাঁড়ালাম। ভনিতা না করে গলা নুইয়ে পেছন থেকে দুহাতে কোমল স্তন টিপতে শুরু করলাম। আমার তাড়াহুড়ো দেখে লুনা খিলখিলিয়ে হেসে ফেলল।

আমি যে খুব একটা মেয়ে পাগল মানুষ তা নয়। কিন্ত গ্রামে এলেই পুরানো বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা হয়ে যায়, তাদের জোড়াজোড়িতে নিষ্কলঙ্ক চরিত্রে একটু আধটু দাগ পড়ে। কাল রাতে সোহাগের সঙ্গে দেখা হল কয়েক বছর পর। দেখা হবার পর থেকেই মেয়েমানুষ নিয়ে রসালো সব গল্প করতে শুরু করল। গ্রামে সবসময়ই দু চারটে মেয়ে থাকে যারা একটু সাহসী হয়। পটিয়ে ফেলতে পারলে  এদের নিয়ে মনভরে খেলা যায়। লুনার বুক চাপতে চাপতে পুরানো দিনের কথা চোখের সামনে ভেসে উঠল। শহুরে কুনোব্যাঙ আমি গ্রীষ্মের ছুটি পেলেই গ্রামে চলে আসতাম। সারাদিন বনে বাদাড়ে ঘোরাঘুরি, কাঁচাপাকা নানান জাতের ফল খাওয়া আর কাছের দূরের চাচাত ভাই-বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ানোই ছিল কাজ। কাঠফাটা গরমে বাড়ির পুবপাশের নদীতে ছেলেরা সাঁতরে বেড়ায়। আমি পাড়ে বসে মগ দিয়ে পানি ঢেলে গোসল করি। সেবার সাঁতার শিখব বলে জেদ চেপে গেল। জিন্স প্যান্ট আর গেঞ্জি গায়ে পামিতে নেমেই হাবুডুবু খেলাম। বন্ধুরা বলল এরকম ভারী কাপড়চোপড় নিয়ে সাঁতার কাটা যাবেনা, এসব খুলে পানিতে নামতে হবে। ছেলেরা সবাই লুঙ্গি গুটিয়ে লেংটি বেঁধে সাঁতার কাটে। লুঙ্গি পড়ার অভ্যাস আমার ছিলনা। শহরে বড় হওয়ায় ছোটবেলায়ও কারো সামনে নেংটো হতে পারতাম না। সেদিন দেখা গেল জিন্স না খুলে সাঁতার কাটা সম্ভব হবেনা। জেদ চেপে যাওয়ায় গেঞ্জি প্যান্ট খুলে নদীতে ঝাঁপিয়ে পড়লাম। নাকানি চুবানি খেতে খেতে প্রথম দিনই পানিতে ভেসে থাকার কৌশল অনেকটা আয়ত্ব করে ফেললাম। পাড়ে এসে উঠার পরপর ঘাটে দাঁড়ানো কিশোরি মেয়েরা আমাকে দেখে মুখ টিপে হাসতে শুরু করল। এত বছরে আমাকে কাপড় ছাড়া গোসল করতে দেখেনি কেউ, আজ সাঁতার কাটার লোভে দিগম্বর হয়েছি বলে বয়ষ্ক চাচীরাও কৌতুকপূর্ণ চোখে তাকান। কাপড় পড়ে বাড়িতে ফিরে আসার পর দুপুরে ভাত খেতে খেতে মেয়েদের হাসাহাসির কারণ বুঝতে পেরে নিজেকে আস্ত গাধা বলে মনে হল। দুয়েক বছর আগেও আমার বয়েসী ছেলেপেলেরা উদোম গায়ে পানিতে ঝাঁপাত। বয়ঃসন্ধির আগমনের পর সবাই লেংটি বাঁধা শুরু করেছে। আমি সেটি খেয়াল না করে লোমে ঘেরা চিমসানো নুনু নিয়ে মেয়েদের সামনে পড়ায় তারা এভাবে হেসেছে। খাওয়াদাওয়া যেমনি বড় চাচীর ঘরে করতাম, রাতে ঘুমানোর বেলায়ও এঘর ওঘরে বন্ধুদের সঙ্গে থাকতাম। সেদিন রাতে বিছানায় শুয়ে চারজন গল্প করছি। কথায় কথায় সোহাগ সাঁতারের কথা তুলল। বলল, কালও আমার লেংটা হয়ে পানিতে নামা উচিত। এ কথা বলার কারণ হল আবারো মেয়েদের সামনে আমাকে হাসির পাত্র হতে দেখা। আমি প্রতিবাদ করে বললাম, বাচ্চা থেকে বুড়ি সবাই যেভাবে আমার দিকে তাকাল, তাতে আর কখনোই প্যান্ট ছাড়া তাদের সামনে পড়তে চাইনা। খোকন নামের ছেলেটি বিছানার অন্যপাশ থেকে বলল, আমার চিমসানো নুনু দেখে মেয়েরা হেসেছে। খোকনের কথার পিঠে সোহাগ জিজ্ঞেস করল আমারটা "দাঁড়ায়" কিনা! ইতস্তত করে বললাম, মেয়েদের নিয়ে চিন্তাভাবনা করলে নুনু লম্বা আর শক্ত হয়। খোকন জানতে চাইল আমি "খিঁচা" শুরু করেছি কিনা। প্রথমে ওসব ব্যাপারে কথা বলতে চাইছিলাম না। কিন্ত ওদের জোড়াজোড়িতে মাঝে মাঝে হস্তমৈথুন করার কথা বললাম। "খিঁচা" শেষ হলে যে অস্বাভাবিক আনন্দ দেহ ঠান্ডা করে দেয় এ ব্যাপারেও বললাম।
খোকন জিজ্ঞেস করল, "পক্ষী" দাঁড়ালে এটি দিয়ে কিভাবে মেয়েদের সঙ্গে "ধুপুর ধাপুর" করতে হয় তা জানা আছে কিনা। সহবাস এবং যৌনাঙ্গের আঞ্চলিক নামের ব্যাপারে পূর্বে কোন ধারণা ছিলনা। তবে ইঁচড়ে পাকা বন্ধুর বাসায় ভিসিআরে পর্নো ভিডিও দেখে ভাল ধারণা অর্জন করেছিলাম। বন্ধুটি বাবার মুভি কালেকশনের মাঝে কতগুলো পর্ণ টেপ পেয়ে যায় এবং ঘনিষ্ঠ দু তিনজনকে দেখার সুযোগ দেয়। খোকনকে বললাম, "ধুপুর ধাপুর" করার পদ্ধতি জানা থাকলেও কখনো করার সুযোগ হয়নি। শুনে ওরা অন্ধকারে কিছুক্ষণ মুখ চাওয়া চাওয়ি করল। খোকন বলে উঠল,  "কাইলকা দুপুরে আমাগো লগে আইবা গোছল কইরা। তোমারে মজার জিনিস দেহামু!"

***
"আপনের বৌ কই রবিন ভাই?"
 শক্ত কাপড়ের ব্রা আর কামিজের ওপর দিয়ে লুনার তুলতুলে স্তন বেলে মাটির মত নানা আদলে ডলে দিচ্ছিলাম। প্রশ্ন শুনে কল্পনা থেকে বাস্তবে ফিরে এলাম।
 "বাড়ির মেয়েদের সাথে ঘুরতে গেছে মনে হয়।"
 বলতে বলতে কামিজটা টেনে তুলতে শুরু করলাম। লুনা হাত উঁচু করে তুলে ধরে সাহায্য করল। গোলাপী পাজামর উপর ছোট্ট নাভী। ফর্সা পেটে হালকা মেদ। অভিজ্ঞ হাতে ব্রেসিয়ারের হুক পেছন থেকে খুলে দিলাম। বেণী করা চুল সরিয়ে নরম ঘাড়ে চুমু দিতে দিতে স্তনের খোলা চামড়া জুড়ে হাত বোলাতে লাগলাম।
 "আপনের বৌ নাকি খুব সুন্দর। আমারে দেখাইবেন না?"
 ডান হাত পেছনে এনে লুঙ্গির ভেতর ঢুকিয়ে লুনা জিজ্ঞেস করল।
 "হুঁ? আজকা আইসা পইড়ো বিকাল কইরা। আলাপ করাইয়া দিমু।"
 গরম হাতের স্পর্শে ধোন মুহূর্তে টাটিয়ে উঠেছে। কাঁপা ধরা গলায় জবাব দিলাম। ওকে আমার দিকে ঘুরিয়ে এক হাতে বাম স্তন টিপতে টিপতে ডান স্তনে মুখ ডুবিয়ে দিলাম। লুনা খিলখিলিয়ে হেসে দিল। মেয়েটির বুকের কাঁপন আমার মুখে অনুভব করতে পারলাম।
 "আপনেদের ঘরে নাকি আকবরচার বন্ধু, উনিও থাকে?"
 "উঁ.."
 আমি কোনমতে হ্যাঁ সূচক শব্দ করে ডান হাতে হাতড়ে হাতড়ে পাজামার নাড়া খুঁজতে শুরু করলাম। কোমরে নাড়ার বদলে রবার ব্যবহার করা হয়েছে। বুঝতে পেরে ভোদা বরাবর পাজামার ভেতর হাতের তালু গলিয়ে দিলাম। লুনা পা দুটো একটু ফাঁকা করে দিল।
 "খেয়াল রাইখেন কিন্তু ভাই, ঐ বেটা কিন্ত মাইয়ার পাগল।। হিহি হিহিহি.."
 আমি এক মুহূর্তের জন্য থমকে গেলাম। কিন্ত লুনার সতর্কবার্তার জবাব না দিয়ে টেনে টেনে পায়জামাটি নামতে শুরু করলাম। সালোয়ারের ভেতরে পেন্টি নেই। মাঝারি ঘনত্বের বালের মাঝে নরম চেরাটি নিয়ে খেললাম কিছুক্ষণ। ঘন পাটক্ষেতের ভেতর রোদের তাপ বাড়ছে। দেরি না করে লুনাকে বললাম শুয়ে পড়তে। সকালে যেকোন সময় সোহাগ নতুন পাটের চটখানা রেখে গেছে। ছেলেটার হাতে সবসময়ই দু চারটি মেয়ে থাকে। লুনার মত অল্পবয়ষ্ক থেকে শুরু করে চার বাচ্চার আধবুড়ো মা পর্যন্ত বাদ যায়না। বিয়ে করে ফেলেছি, সঙ্গে বউ আছে। এখন আর মাগিবাজী করার মন নেই। কিন্ত কাল রাতে সোহাগ লুনার কথা বলতে আর আত্মসংবরণ করা সম্ভব হলনা।
 লুনাকে শুইয়ে উরু দুদিকে সরিয়ে দিয়ে ভোদাটি দেখলাম। মাংসল উঁচু ঢিবিতে লম্বা বাদামী চেরা। চারপাশে সপ্তাহ দুয়েকের না ছাঁটা যোনিকেশ। সহজেই ভেতরে এক আঙুল ঢুকে গেল। লুনা সোহাগের মজার কান্ডগুলোর কথা বলতে বলতে হাসছিল আর ঘাড় উঁচু করে আমাকে দেখছিল।
 "সোহাগ ভাই কি করে মাঝে মইধ্যে, জানেন? কলেজের ভিতরে আইসা পড়ে লাগানির জন্য.. হেহেহেহ.."
 "কেউ দেইখা ফালাইলে?"
 "উঁহু, দেখবনা! চাইরতালার উপরে ছাদের বন্ধ দরজাটা দেখছেন না? ঐটার সামনের সিড়ির উপরে আমি মাজা বেকাইয়া খাড়াই, হেয় পিছে দিয়া করে... হিহহিহিহিহহ..
 মাঝে মইধ্যে নিচ দিয়া সার রা হাইট্টা যায়। একটু একটু ডর লাগে সত্য, কিন্ত এইটারো মজা আছে.. হিহিহি.."
 সুন্দর ভোদায় মুখ দিতে ইচ্ছে করছে। কিন্ত গ্রামের মেয়েরা যৌনাঙ্গ মুখে দেয়া পছন্দ করেনা। তবে সোহাগ বলেছে পরে এই ব্যবস্থা্‌ও করা যাবে। সময় গড়িয়ে চলেছে। সাদিয়া নাস্তা করার জন্য খোঁজাখোঁজি শুরু করবে। লুঙ্গির গিঁট খুলে হাঁটুতে ভর দিয়ে ঠাপাতে শুরু করলাম। আল্পবয়ষ্ক ভোদার উষ্ণ দেয়াল পিচ্ছিল। লুনা দুহাতে নিজের স্তন চটকাতে শুরু করল। দেখে খুশি হলাম। খুব কম মেয়েকেই এটি করতে দেখছি। মুখ নামিয়ে ফ্যাকাশে ঠোঁটে গভীর চুমু খেলাম। মিন্ট ভ্লেভারড পেস্টের গন্ধে বুক ভরে গেল। রাতের অতৃপ্তি মেটাতে ঠাপের গতি বাড়িয়ে দিলাম। লুনা পায়ের পাতা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল।  কিশোরির পাছায় অন্ডকোষদুটো ঘন ঘন থ্যাপ থ্যাপ শব্দ তুলে আছড়ে পড়ছে। লুনাকে কলেজের আকাশী ড্রেসে কল্পনা করে জাপটে ধরলাম। বাঁড়ার আগা চিনচিন করতে শুরু করেছে। হঠাৎ করেই কৈশোরের ফ্যান্টাসি মাথায় চেপে বসল।
 "লুনা, কালকে তোমার কলেজে যামু। হুঁ?"
 ঘন ঘন দম ফেলতে ফেলতে বললাম।
 "হিহিইইহি.. আপনেরও কিরা উঠছে? আচ্ছা , যাইয়েন। ডরাইলেই ধরা খাইবেন। সোহাগ ভাইয়ের কাছ থেইকা সবকিছু জাইনা যাইয়েন।"
 লুনার আপত্তি নেই জেনে স্বস্তি পেলাম। টানা ঠাপিয়ে যাবার ফলে কোমর ধরে আসছে। উঁচু স্তনের কালো বোঁটায় চুমু খেতে খেতে গভীর কয়েকটি ঠাপ দিয়ে দুদিনের জমিয়ে রাখা বীর্য কিশোরির যোনিগর্ভে ঢেলে দিলাম। সবকিছুই খুব দ্রুত হয়ে গেল। হাতে সময় বেশি নেই, তার উপর গতরাতের আটকে রাখা পৌরষগ্রন্থি নিঃসরণে ব্যাকুল হয়ে থাকায় লুনার কচি দেহ ঠিকমত উপভোগ করা সম্ভব হলনা। মিনিট দুয়েক লুনার বুকে মাথা রেখে শুয়ে থেকে সোজা হলাম। কোমর পিছিয়ে আসায় বাঁড়া ভোদা থেকে বেরিয়ে এল। বাদামী চেরার ভেতর গোলাপী ঝিল্লী কয়েক মুহূর্ত হাঁ করে রইল। সোহাগ বলেছিল চটের নিচে কন্ডম রাখা আছে। উত্তেজনার বশে সে কথা মনেই ছিলনা। কচি মাগীর ক'জনের সঙ্গে শোবার অভ্যাস আছে কে জানে! যা হবার তা হবে ভেবে লুঙ্গি দিয়ে বাঁড়া মুছে কাপড় চোপড় পড়ে পাটক্ষেত থেকে বেরিয়ে এলাম।
 বাড়ি ফিরে দেখলাম বৌ চলে এসেছে, চাচীদের সঙ্গে গল্প করতে করতে ভাপা পিঠা খাচ্ছে।
 
 সারাদিন ঘুরে ঘুরে বিয়েবাড়ির অতিথি এবং গ্রামের লোকজনের সঙ্গে দেখা সাক্ষাৎ করলাম। বিকেলে সোহেল ভাইয়ের সঙ্গে পুকুর পাড়ে দেখা হল। এক ছেলের ছিপ দিয়ে পুঁটি মাছ ধরছেন। গোবরের চাড় ফেলে কেঁচো দিয়ে মাছ ধরা হচ্ছে। কিছুক্ষণ দাঁড়িয়ে মাছ ধরা দেখলাম। ছিপের মালিক ছেলেটিকে ওর জিনিস ফিরিয়ে দিয়ে হাঁটতে হাঁটতে আমার সঙ্গে গল্প করতে শুরু করলেন। চাকরি-বাকরি, দেশের অবস্থা, রাজনীতি নিয়ে কথা হল। এর মধ্যে হঠাৎই উনি বলে উঠলেন, "রবিন, তোমার ওয়াইফ কিন্ত খুব সুন্দরী"। আমি অপ্রস্ততভাবে হেসে বললাম, "ভাবীও কিন্তু খুব কিউট"। কয়েক সেকেন্ড চুপ থেকে বললেন,
 "কালকে অবশ্য সৌন্দর্য পুরাটা দেখতে পারিনাই... হোহোহো.."
 আমি কিছু বললাম না। লুনার কথার সত্যতা বুঝতে পারছি। আমার নীরবতা দেখে সোহেল ভাই আস্তে আস্তে বললেন,
 "মাইন্ড করলা নাকি? মজা করে বললাম। তোমাকে ফ্রী মাইন্ডের মনে হল তাই..."
 "আরে না মিয়া, কি যে বলেন! আর আমি কিন্ত আপনের চেয়ে বেশী দেখছি, হুঁ!"
 ওনাকে থামিয়ে দিয়ে বলতে বলতে দুজনেই হেসে দিলাম।
 "দুইজনেই তাহলে ঠিকমত দেখতে পারিনাই। আচ্ছা, আজকে দেখলে কেমন হয়?"
 কথাটা শুনে বুক ধুকধুক করতে শুরু করল। সোহেল ভাই আসলে কি বলতে চায়, জানতে হবে। "কিভাবে?" আমি জিজ্ঞেস করলাম।
 "লাইট নিভায়া প্রেম পিরীতি আরাম করে করা যায়না, দেখলাইতো কালকে, তাইনা? আজকে বরং ঘরে আলো থাকুক!"
 "ওরা মাইনা নিবে?"
 উৎসুকভাবে প্রশ্ন করলাম।
 "প্রথমে নিবেনা। তবে তোমার বৌরে তো ফ্রী মাইন্ডের বলেই মনে হয়। ওরা দুইজনে দেখলাম বেশ খাতির জমায়ে ফেলছে। আমিই সব করব, তুমি খালি সাপোর্ট দিও।"
 আলোচনাটা খুব দ্রুতই অন্যদিকে মোড় নিয়েছে। উনি যে এরকম কিছু বলতে পারেন কাল রাত থেকেই কেন যেন আমার তা মনে হচ্ছিল। কারণটা হতে পারে দীর্ঘক্ষণ যাবৎ সাদিয়ার দিকে তার তাকিয়ে থাকা অথবা উনার মধ্যে অন্যরকম বন্ধুত্বপূর্ণ যে ভাব লক্ষ্য করেছি, সেটি। বুক ধকধকানির পাশাপাশি কানের ভেতরেও ঝাঁ ঝাঁ করতে শুরু করল। সাদিয়াকে পরপুরুষের সামনে কাপড় খুলতে রাজি করানো যাবে বলে আমার বিশ্বাস হয়না। কিন্তু ওদিকে সুন্দরী ভাবীর সবকিছু দেখার সুযোগ। এদিক ওদিক ভেবে সোহলে ভাইকে বলে দিলাম আমি রাজি। বাঙালি পুরুষ নিজের বৌকে অন্যের সামনে লেংটো করতে রাজি হবেনা। আমার মত সিজনাল মেয়েপাগলের জন্যেও এই প্রস্তাবে সম্মত হওয়াটা বাড়াবাড়ি রকমের দেখায়। কিন্তু উনার মধ্যে কনফিডেন্ট একটা ভাব রয়েছে, যা আমাকে আশ্বস্ত করল।
[+] 2 users Like riddle's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরিবর্তন - ২


আমরা পুকুর পাড়ের আনারস বাগানের পাশ দিয়ে হাঁটছি। সোহেল ভাই কিছুক্ষণ চুপ করে থেকে বললেন,
"রবিন, সুবর্ণাকে কেমন লাগে তোমার?"
রাতে বলেছিলেন উনার বৌয়ের নাম সুবর্ণা। আমি বললাম, ভাল।
"তোমার বৌয়ের পাছাটা কিন্তু মারাত্মক। মারছো কখনো?"
"উঁহু!" আমি হেসে বললাম।
"কালকে মনে হয় তুমি সুবর্ণার মাঙ দেখছো, তাইনা?"
আমি ইততস্তত করে মাথা নাড়লাম।
"ওইটা কিন্ত এখনো টাইট!"
বলে আমার দিকে তাকিয়ে চোখ টিপলেন সোহেল ভাই।
উনি আসলে কি বলতে চান তা এখনো স্পষ্ট নয় আমার কাছে। শুনতে শুনতে বুকে রক্তপ্রবাহ বেড়ে যাওয়ায় রোদহীন বিকেলেও আমার মুখে ফোঁটা ফোঁটা ঘাম জমেছে।
"রবিন, একটা কথা বলি, মাইন্ড কইরোনা। হুঁ?"
"না! না! মাইন্ড করব কেন? আপনি বলেন.."
"তুমি কখনো ওয়াইফ সোয়াপিং করছো?"
বলে শূণ্য দৃষ্টিতে আমার দিকে তাকালেন সোহেল ভাই। আমার চেয়ে কয়েক ইঞ্চি লম্বা উনি। গলা উঁচু করে সেদিকে তাকিয়ে ঢোক গিলে বললাম, "না!"
"শোন তাহলে। আমিও করিনাই। কিন্ত আমি যে কোম্পানীতে আছি, সেটা তো বিদেশিদের, তা কাল বলেছি। গত বছর প্রমোশন পাওয়ার পর থেকে দেশি-বিদেশি অফিসারদের ওয়াইফ সোয়াপিং দেখে আসছি। বছরে দুয়েকবার অফিসে পার্টি ফার্টি হয়। ওখানে ড্রিকংস টিংসের সঙ্গে থাকে বৌ বদলের প্র্যাকটিস। "
"কিভাবে হয় এইটা?"
আমি কৌতুহলী হয়ে প্রশ্ন করলাম।
"আমার ধারণা ঠিক ক্লিয়ার না, ব্যাচেলর বাঙালি অফিসারদের সোয়াপিংয়ে ডাকা হয়না। তবে পার্টির সময় উঁকিঝুঁকি দিয়ে সোয়াপিং রুমের ভেতরটা দুয়েকবার দেখেছি। যেভাবে ব্যাপারটা ঘটে তা হল, দেশি-বিদেশি অফিসারেরা বৌ-বান্ধবী নিয়ে পার্টিতে আসে। বিদেশি মহিলা অফিসারদের মধ্যেও কেউ কেউ পার্টিতে যোগ দেয়। মিডনাইটের পর সবাই যখন আধ-মাতাল, কোন ধরণের লটারির মাধ্যমে এক জনের বৌ আরেক জনের নামে পড়ে। তারপর বাকি রাতে আরো দুই-তিনবার সোয়াপিং হয়। যতটুকু শুনেছি, বাঙালি অফিসাররা বিদেশি মেয়েদের নিতে পারেনা, শুধু নিজেদের মধ্যে সোয়াপিং হয়। জানই তো, বাঙালি পয়সা ওয়ালা চাকরিজীবিদের বৌগুলো কেমন সুন্দরী হয়?"
আমি ফিক করে হেসে বললাম, হুঁ!
"তাই বিদেশি বসেদের চোখ থাকে আমাদের বৌদের উপর, বিশেষ করে সাদা চামড়ার ব্যাচেলরগুলো বাঙালি মেয়ের পাগল, টেস্ট চেঞ্জ আরকি। দেশি অফিসারদের বৌদের হাবভাব দেখে মনে হয় তারা এসবে কমফোর্ট ফীল করেনা।"
"তা-ই স্বাভাবিক। বাঙালি মেয়েদের তো এসব ব্যাপার কোন ধারণাই নেই।" আমি বিজ্ঞের মত মন্তব্য করলাম।
"হুঁ!"
"আচ্ছা, দেশি অফিসারদের ওয়াইফরা এসব করতে রাজি হয় কেন?" আমি জানতে চাইলাম।
"প্রথমে কেউই রাজি হয়না। কিন্ত এসব মহিলারা প্রায় সবাই দামি শাড়ী-গহনা বিলাসী লাইফস্টাইলে অভ্যস্ত, সবাই হাউস ওয়াইফ। সোয়াপিং করার মানে হল হাসবেন্ডের প্রমোশান, বাড়তি বেতন-বোনাস, আরো বিলাসী লাইফস্টাইল। এছাড়া বিদেশিরা যার সাথে শোয় তাকে দামী কিছু না কিছু গিফ্ট করবেই। বছরে দু-তিনদিন পরপুরুষের সঙ্গে শুয়ে যদি এসব সুবিধা ভোগ করা যায় তবে আর বাড়াবাড়ি করে লাভ কি!"
"আপনি তো নতুন বিয়ে করলেন, এবার তাহলে সোয়াপিং রুমের এক্সেস পেলেন.. হেহেহে..." আমি মজা করে বললাম।
উনি হাসলেন না। মুখটা গম্ভীর করে বললেন,
"সব অফিসারই যে নিজের বৌকে পরপুরুষের সঙ্গে শুতে দিতে চায় তা কিন্তু না। বাট বসদের চোখ কোন দেশি অফিসারের ওয়াইফের দিকে পড়লে সোয়াপিংয়ের জন্য চাপ দিতে থাকে। নইলে চাকরি নিয়ে টান দেয়ার নজিরও আছে!"
"বলেন কি!" আমি অবাক হয়ে বললাম।
"হুঁ। লটারি ব্যাপারটা শুধু বিদেশিদের নিজেদের মধ্যে কার্যকর। বাঙালি মেয়েদের ওরা পছন্দমত নিয়ে নেয়। কোন কোন দেশি ওয়াইফকে কয়েকজন বসের ভাল লেগে যায়। তখন একটা গ্যাংব্যাং টাইপের সিচুয়েশন তৈরি হয়। ইংলিশ এক বস দুই মাস ধরে সোয়াপিং পার্টি নিয়ে খোঁচাখোঁচি করছে আমার সঙ্গে। যেতে পারলেই প্রমোশনটা পাকা, বিশাল বেনিফিট! কিন্তু সুবর্ণাকে কিভাবে বলব বুঝতে পারছিনা। সেজন্যেই তোমার হেল্প দরকার।"
আমার কাছে কি ধরণের হেল্প চাইছেন সেটি বুঝতে পারলামনা। সোহেল ভাই সেটিই বুঝিয়ে বলতে শুরু করলেন।
"কোম্পানী ছাড়াও আরেকটা ব্যাপার আছে, বলি তোমাকে - বিলিভ হবে কিনা জানিনা। আমাদের ফ্যামেলিতে ওয়াইফ সোয়াপিংয়ের একটা ইতিহাস আছে, বুঝলে রবিন? আমার পূর্বপুরুষরা ছিল জমিদার। ক্লোজ আত্মীয়-স্বজনদের কাছ থেকে ছোটবেলায় কিছু কানাঘুষা শুনেছি। এলাকার জমিদারেরা বিভিন্ন উৎসবে গেদারিংয়ের আয়োজন করত। মদ, মেয়েমানুষ এসব থাকত আরকি, সেকালের শাসকদের ব্যাপারে তো জানই। জমিদারদের স্ত্রীরা ছিল দশ গাঁয়ের বাছা বাছা সুন্দরী। ঐসময় প্রতাপশালীরা সব সুন্দরী মেয়েদের বিয়ে করে নিত। তো ওসব জলসায় তখনকার আমলের ওয়াইফ সোয়াপিং হত। এক জমিদার অন্যের বৌয়ের সঙ্গে রাত কাটাত। যেহেতু সুন্দরী মহিলাদের সঙ্গ পাচ্ছে তাই নিজের বৌ শেয়ার করায় জমিদারদের মধ্যে এ ব্যাপারে জেলাসি ছিলনা। * '. বাছাবাছি ছিলনা বৌ শেয়ারিংয়ে। কাকতালীয়ভাবে আমার অফিসের সঙ্গে এসব মিলে যায়.. হেহে.. আরো মজার ব্যাপার হচ্ছে সব জমিদারেরা এই সোয়াপিং করতে চাইতনা। কিন্তু রাজা-বাদশা বা সাহেবদের চোখ কোন জমিদারনীর উপর পড়লে আর রক্ষা ছিলনা।"
"জমিদারদের মেয়েখেকো স্বভাবের কথা তো জানি, কিন্তু বৌ শেয়ারিংয়ের কথা আজ শুনলাম" আমি বিস্মিত কন্ঠে বললাম।
"হুঁ, বাইরের মানুষকে তো আর এসব জানানো হতোনা। ব্যাপারটা ছিল খুবই গোপনীয়।"
"আহ! জমিদারি আমলের ব্যাপারে আরেকটা মেসড আপ তথ্য জানলাম আজ.. হো হো হো.."
"এই কাহিনীর একটা টুইস্ট আছে। ব্যাপারটা কি জানো? ঐ সোয়াপিংয়ে রেয়াজটা এখনো ভ্যানিশ হয়নি।" বলে আমার দিকে তাকিয়ে হেসে ফেললেন সোহেল ভাই।
"মানে?" আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম।
"জমিদারি তো দুই পুরুষ আগে বিলুপ্ত হয়েছে। দাদার আমল থেকে জমিদার বাড়ি ছাড়া জমিদারির কিছুই অবশিষ্ট নেই। কিন্তু একটা জিনিস ঠিকই আছে, বুঝলে? সেটা হল প্রভাব। এলাকায় এখনো আমার বাপ-বাদার কথায় সবকিছু চলে। ইউপি চ্যায়ারম্যান, কাউন্সিলর সব দাদার ঠিক করা লোকজন। এ ধরনের প্রতিপত্তি ধরে রাখতে হলে দরকার হয় আশেপাশের সব এলাকার প্রভাবশালীদের মধ্যে নেগোসিয়েশান আর সুসম্পর্ক। জেলার বিভিন্ন প্রভাবশালী ফ্যামিলির মধ্যে বেশিরভাগই প্রাক্তন জমিদার পরিবার। অনেক এলাকায় জমিদাররা দেশ ভাগ হওয়ার পর সব পাওয়ার হারিয়ে ফেলে। কিন্ত এখানে ঐক্য থাকায় বেশিরভাগ ফ্যামিলিই টিকে আছে। দুয়েকটা পরিবার শহরের দিকে চলে গেছে। তাদের জায়গায় পলিটিকাল লিডাররা দাঁড়িয়েছে। এদের সাথেও ভাল সম্পর্ক রাখা হচ্ছে।"
হাঁটতে হাঁটতে পুকুরের অপর ধারে চলে এলাম। বাড়ির ছেলেপেলেরা গাছ থেকে পেয়ারা পাড়ছিল। আমাদের বলল পেয়ারা নিয়ে যেতে। নরম পেয়ারায় কামড় দিতে দিতে আবার হাঁটতে শুরু করলাম।
"তো, যা বলছিলাম। ঘটনা হচ্ছে জমিদারি চলে গেলেও ফ্রেন্ডশীপ ধরে রাখার জন্যে ওয়াইফ সোয়াপিংয়ের কালচারটা কিন্ত মিলিয়ে যায়নি। চাচাতো ভাই-বোনদের কাছে শুনেছি, ওরা ছোট থাকতে দাদা-দাদীর সোয়াপিংয়ে জড়িত থাকার প্রমাণ পেয়েছে। ব্যাপারটা যে আসলে কি তা ওদের কাছে শুনে তখন বুঝিনি। একটু বড় হওয়ার পর দেখলাম বছরে দু-চারবার বাবা-মা একদিনের জন্যে কোথায় যেন যেতেন। এমনিতে বেড়াতে গেলে আমাদের সবাইকে নিয়ে যেতেন। কিন্ত ঐ সময়টাতে আমাদের তো নিতেনই না, কোথায় যাচ্ছেন সে ব্যাপারেও ছিল লুকোছাপা। মাকে আমরা সারাবছর সাজগোজ করতে দেখতাম না। কিন্ত ঐসময়টাতে মায়ের সাজগোজ দেখে আমরা ভাইবোনরা ভিড়মি খেয়ে যেতাম।"
"কি বলেন ভাই!" আমার হাঁ হয়ে থাকা মুখের দিকে তাকিয়ে মাথা ঝাঁকালেন সোহেল ভাই।
"অবাক হয়েছো, তাইনা? আমিও হয়েছিলাম, কিন্তু ফ্যামিলিতে এ ধরনের কানাঘুষা আগে থেকেই ছিল বলে শকড হইনি। ক্লাস নাইনে উঠার পর শহরে চলে এলাম। এর পর আরো কতদিন এসব চলেছে তা বলতে পারবনা।"
"তাহলে এসব কি বর্তমানে শেষ হয়ে গেছে নাকি এই জেনারেশনেও...."
"চলছে!" আমার কথা কেড়ে নিলেন সোহেল ভাই। "আমাদের ফ্যামেলিতে ছেলেমেয়েরা নিজের পছন্দমত বিয়ে করতে পারেনা। বাড়ির মুরুব্বিরা পাত্র-পাত্রী ঠিক করে দেয়। ওসব ফ্যামিলিও আমাদের মতই প্রতাপশালী। যারা নিজ পছন্দে বিয়ে করে তারা ফ্যামিলির সাথে রিলেশন ব্রেক করে চলে যায়। আমাদের বাড়ির বৌদেরো সোয়াপিংয়ের ব্যাপারে ধারণা আছে, কারণ এই প্র্যাকটিস ওদের পরিবারেও চলে আসছে।"
"তার মানে ভাবীও কি..."
"হ্যাঁ, সুবর্ণাও কমবেশি জানে। কিন্তু ওর সাথে এই ব্যাপারে কখনো কোন আলোচনা হয়নি আমার। তবে আমাদের টার্নও এসে পড়ছে বলে মনে হয়। গত বৎসর পাশের থানায় আমাদের ধানের ব্যবসা নিয়ে গন্ডগোল হয়। ঐ এলাকা বীরেশ মজুমদারের অধীনে। বীরেশ মজুমদারের সঙ্গে বাবার ভাল সম্পর্ক আছে। কিন্তু আমাদের দু ফ্যামিলির ছেলেদের মধ্যে ঐক্য নেই। বড়ভাই এবং বীরেশের বড় ছেলে দুলাল বৌ-বাচ্চা নিয়ে শহরে থাকে। বর্তমান জেনারেশনের মধ্যে সম্পর্কের গ্যাপের সুযোগে ঐ এলাকায় আমাদের ব্যবসায় ঝামেলা করছিল লোকাল মাস্তানরা। চালের চালান নিয়ে একটা বড় ধরনের গন্ডগোলের পর বাবা আর বীরেশ মজুমদার আলোচনার মাধ্যমে ঠিক করলেন দু বাড়ির বড় ছেলেদের মধ্যে রিলেশন মজবুত করতে হবে। নইলে উটকো লোকজন আমাদের এলাকায় ফাঁপড় দেখানোর সাহস পাবে। আলোচনার সময় আমাকেও ডাকা হয়। প্রথমবারের মত সোয়াপিংয়ের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে জানতে পারি।"
"কি হল এরপর?" অনেকক্ষণ পর পেয়ারায় কামড় দিয়ে বললাম।
"মিটিংয়ের পরদিন দুলাল তার বৌ-বাচ্চা নিয়ে আমাদের বাড়ি এল। ভাইয়ের মত সেও অফিস থেকে ছুটি নিয়ে এসেছে। সারাদিন আমাদের পুরো পরিবারের সঙ্গে পরিচিত হল ওরা। পুরুষ দুজন দিনশেষে সহজ হয়ে এলেও ভাবী আর দুলালের বৌয়ের লজ্জ্বা লজ্জ্বা ভাবটা কারো চোখ এড়ালনা। দুজনেই বেশ ভারী সাজগোজ করেছিল। দুলালের বৌয়ের কপালে টিপ, সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা, ভারী অলঙ্কার দেখে বাড়ির মেয়েরা ফ্যালফ্যালিয়ে চেয়ে রইল দিনভর। রাতে খাবার পর চারজন ভাইয়ের রুমে চলে গেল। আমার বোনেরা ওদের বাচ্চাদের নিয়ে ঘুমাল। সকালে চারজনকেই লজ্জ্বায় লাল হয়ে যেতে দেখা গেল। ভাই বা ভাবী কেউই ওই রাতের ব্যাপারে কারো সাথে কিছু বলেনা। এই বছর দুবার ভাই-ভাবী বীরেশ মজুমদারের বাড়ি গিয়েছে। আর সবচে বড় কথা হচ্ছে গত মাসে বীরেশের ছোট ছেলে বিয়ে করেছে। ভাইয়া বিয়েতে গিয়েছিল। ফিরে এসে আমাকে ইঙ্গিত দিয়ে বোঝাল নভেম্বরে পুজোর সময় সুবর্ণাকে নিয়ে মজুমদার বাড়ি যেতে হবে। এর মানেটা বুঝতে পারছ?"
"হুঁ, বুঝেছি। আপনি কি বললেন?"
"আমার তো কিছু বলার পথ নেই। পুজার কয়েকমাস বাকি আছে। এরপর ভাই-ভাবীর সঙ্গে ঐবাড়িতে যেতে হবে। বীরেশের ছোট ছেলে বা ওর নতুন বৌ - কারো সঙ্গেই আমার দেখা হয়নি। তাছাড়া সুবর্ণাকে কিভাবে বলব তাও বুঝতে পারছিনা।"
"আপনার ভাই কি সোয়াপিংয়ের ব্যাপারে কিছু বলেছে? এমনোতো হতে পারে স্রেফ পুজার নিমন্ত্রণ দিয়েছে?" আমি বললাম।
"সরাসরি কেউই এসব বলেনা। তাছাড়া আমি দুলাল মজুমদার, মানে বীরেশের বড় ছেলের সাথে কথা বলেছি। দুজনেই শহরে জব করি, এই সুবাদে গতবছর সোয়াপিংয়ের সময় ভাল পরিচয় হয়। সে নিশ্চিত করল দুই ফ্যামিলির সিদ্ধান্ত পাকা হয়েছে। নভেম্বরে আমাকে বৌ নিয়ে সোয়াপিংয়ে যেতে হবে। দুলাল যা বলল তাতে আমাদের চার কাপলের মধ্যে পালাক্রমে সোয়াপিং হবে। আমি দুলালের ভাইবৌ, ওর বৌ এবং আমার ভাবীর সঙ্গে করব। সুবর্ণাকে দুই মজুমদার এবং ভাইয়ার সঙ্গে করতে হবে।"
"সিরিয়াস ব্যাপার দেখা যাচ্ছে!" আমি চোখ গোল গোল করে বললাম।
"ভাবীও মনে হয় এ ব্যাপারে জেনে গেছেন। ছুটিতে বাড়ি আসার পর থেকে আমার চোখে চোখ রেখে কথা বলছেনা। এমনিতে বেশ হাসি ঠাট্টার মানুষ উনি।" সোহেল ভাই বলে চললেন।
"হেহে.. মহিলা মানুষ একটু শাই আরকি.. করা হয়ে গেলে আবার সব ঠিকঠাক হয়ে যাবে.."
"ইয়েস! একবার করা হয়ে গেলে সব ইজি হয়ে যাবে। এই কারণেই এত প্রজন্ম ধরে সোয়াপিং চলে আসছে।"
তুড়ি মেরে বললেন সোহেল ভাই।
"ঠিক বুঝলামনা.." আমি বললাম।
"আমিও প্রথমে বুঝিনি। ভাইয়া ইদানিং উনার এক্সপেরিয়েন্স মাঝেসাঝে আমার সঙ্গে শেয়ার করে। কথাটা অনেকদিন চেপে রাখার পর সেদিন জিজ্ঞেস করেই ফেললাম - বউ শেয়ারিং করে ফ্রেন্ডশীপ পাকা হয় কিকরে? ভাইয়া হেসে বলল, তুই গেলেই বুঝতে পারবি। এক বিছানায় তোর সামনেই তোর বৌয়ের মাঙ মারবে আরেক লোকে। তবুও তোর মেজাজ খারাপ হবেনা। কারণ ঐ ব্যাটার বৌয়ের ভেতরে তো তুই ও ঢুকে বসে আছিস.. হাহা হাহাহা..."
"ভাইয়া সেদিন যেসব ভাষায় কথা বলল তাতে বুঝতে পারলাম তার মতিগতির অনেক পরিবর্তন হয়েছে। উনাদের সোয়াপিং শুরু হওয়ার পর থেকে দুই ফ্যামিলির রিলেশনের দ্রুত উন্নতি হয়েছে। ব্যবসা নিয়ে গ্যাঞ্জাম ট্যাঞ্জাম যা ছিল তা এখন নেই বললেই চলে। এই সোয়াপিং জিনিসটা বুঝলে রবিন, বিয়ে ছাড়া একমাত্র পথ যা দুটো ফ্যামিলির মধ্যে ডীপ রিলেশন তৈরি করে। টিকে থাকতে হলে যার খুব দরকার।" বলে কৌতুকপূর্ণ চোখে আমার দিকে তাকালেন সোহেল ভাই।
মিনিট দুয়েক চুপচাপ থেকে কথাগুলো হজম করলাম।
"কিন্তু, আপনি তো পড়ালিখা করেছেন, ভাল জব করতেছেন। চাইলে ফ্যামিলির কথা নাও মানতে পারেন।" আমি বললাম।
"হ্যাঁ, তা পারি। কিন্ত এ থেকে মুক্তি তো মিলছেনা। ক্রিসমাস আসছে। অফিসের পার্টিতে বৌ নিয়ে না গেলে কি ঝামেলায় পড়তে হবে তার ঠিক নেই। সুবর্ণা মফস্বলের মেয়ে, টিপিক্যাল বিলাসী হাউসওয়াইফ না। ফ্যামিলির বৌ শেয়ারিংয়ের কথা ও জানে। কিন্তু অফিসের পার্টিতে নেয়ার জন্য ওকে রাজি করানো কঠিন হবে। ফ্যামিলি সোয়াপিংটা যদি করি, তাহলে হয়তো রাজি করানো সহজ হবে।"
"তা ঠিক" আমি বললাম।
"আরেক ব্যাপার কি জানো? তুমি বুঝতে পেরেছো কিনা জানিনা, আমি একটু এডভেঞ্চারাস মাইন্ডের। বড় ভাবীর উপর আমার ক্রাশ অনেক দিনের। বীরেশের বড় ছেলের বৌটিও সোনায় সোহাগা। পুরুষ মানুষ হিসেবে লোভ লেগে যাওয়ার যে একটা ব্যাপার আছে তা বোঝই।"
"আহ হা! তাহলে আপনার খায়েশ আছে পুরাপুরি!" বলে হেসে ফেললাম আমি।
"হাহাহা.. তা বটে। আর তোমারো যে একটু আধটু এদিক ওদিক চেখে দেখার অভ্যাস আছে তা কিন্তু আমি জানি!"
কথাটা শুনে আমার মুখ মুহূর্তে রক্তশূণ্য হয়ে গেল। উনি কি লুনার সাথে দেখা করেছেন? লুনা কি আমার কথা বলে দিয়েছে?
"ভয় পেলে নাকি? ধুর মিয়া! আমি কি তোমাকে ভয় দেখাতে চেয়েছি নাকি? সোহাগের সাথে আমার পরিচয় আছে, আমরা একই পথের পথিক।" বলতে বলতে আমার কাঁধ ধরে ঝাঁকিয়ে দিলেন।
"নাহ, ভয় পাইনাই.." হাতের চেটোয় মুখের ঘাম মুছতে মুছতে বললাম।
"শোন, আমাদের বৌদের আমরা যেমন ইনোসেন্ট ভাবি তেমন কিন্তু না। ওদেরও কিন্তু লাস্ট আছে। কাল আমি যখন ওদের ডেকে আনতে ঘরে গিয়েছি, দরজার কাছে দাঁড়িয়ে দেখি ওরা হাসাহাসি করছে। দুইজনে খাটে বসে শাড়ী ঠিকঠাক করতে করতে কেমন 'মজার' একটা ঘটনা ঘটল তা নিয়ে কথা বলছে।"
"অহ! তাই নাকি? আমাদের সামনে তো কেমন শাই শাই ভাব দেখাল।"
"হ্যাঁ। ওভাবেই সোসাইটি মেয়েদের ইমোশন লুকাতে শিখিয়েছে। তবে লুনার মত কিছু অনেস্ট মেয়ে ঠিকই আছে!" বলে আমার দিকে চেয়ে চোট টিপলেন সোহেল ভাই। এবার দুজনেই একত্রে হেসে ফেললাম।



সোহেল ভাইয়ের কথাগুলো ভাবতে ভাবতে বাড়ি ফিরে এলাম। ঘরে ঢুকতে গিয়ে কিসের সঙ্গে যেন ধাক্কা খেলাম।
"এ্যই! এ্যই! দাঁড়াও!" ভেতর থেকে সাদিয়া হন্তদন্ত হয়ে বেরিয়ে আসছে। আমাকে এড়িয়ে ঘর থেকে দুই পা বেরোল। তারপর ঝট করে ঘরে ঢুকে পড়ল। কেমন বিব্রত লাগছে দেখতে। বাইরে উঁকি দিয়ে দেখলাম আমার কোমর সমান উচ্চতার একটা ছেলে হাফপ্যান্ট পড়ে উঠোন ধরে আড়াআড়ি দৌড় দিয়েছে, হাতে কিছু একটা ধরা। খিলখিল করে বেশ হাসছে। উঠোন ভরা মানুষজন সেদিকে তাকিয়ে আছে।
"কে এইটা?" সাদিয়া বিরক্তি নিয়ে জিজ্ঞেস করল।
"রুবী আপার ছেলে। কি হইছে?" কৌতুহলী হয়ে বললাম।
"আরে, বইলোনা.. কাল রাতে প্যান্টিটা রাখছিলানা বালিশের উপর? সরাইতে মনে নাই। এই ছেলে ঘরে ঢুকে এদিক ঐদিক দেখতে দেখতে ওটা হাতে নিল। আমি মানা করতেই দিল দৌড়!" শুনে আমি হো হো করে হাসতে শুরু করলাম।
"হাস কেন বেহায়ার মত? উঠানে এত লোক, সবাই দেখে ফেলল!" রাগ করে গাল ফুলিয়ে ফেলেছে বৌ।
"হাহাহাহ.. আরে, পোলাপান মানুষ, অত চিন্তা কইরোনা তো।" হাসি থামিয়ে বললাম।

সন্ধ্যের আগে আগে রুবী আপা এল। রুবী আপা আমার চাচাত বোন। বিয়ে হয়েছে এ গ্রামেই। আমাদের কয়েক বাড়ি পরই ওর শ্বশুরবাড়ি। দুটো সন্তানের পর একটু মুটিয়ে গেছে। তবে আমাকে দেখে আগের মতই ঝকঝকে দাঁত উদ্ভাসিত করে হাসল। এতদিন পর বাড়ি এসেছি, কিন্তু বৌ নিয়ে ওর সঙ্গে দেখা করতে যাইনি বলে রাগ করল। কথা বলতে বলতে সাদিয়ার সঙ্গে বসে ওড়নার নিচ থেকে ডান হাত বের করল।
"পোলাপান মানুষ তো.. এইখানে জিনিসপাতি একটু গুছাইয়া রাইখো। চোর ছ্যাচ্চর নাই, তাও বিয়া বাড়ির কোন ঠিক ঠিকানা নাই.." কালো প্যান্টিখানা আপার মুঠোর মধ্যে ভাঁজ করা। সাদিয়া আচমকা একটু বিব্রত হয়ে গেল।
"হাহাহ.. কই পাইলা এইটা, আপা?" আমি মজা পেয়ে বললাম।
"পোলায় নিয়া দৌড় দিছেনা? তোর ভাইয়ে ছিল এইহানে, ওয় দ্যাখছে! ধুইয়া রৈদে শুকাইয়া দিছি।" আপাও হাসল।
সাদিয়া লজ্জা পেয়ে হাত বাড়িয়ে অন্তর্বাসটি নিচ্ছে না। আপা ঘুরিয়ে ঘুরিয়ে জিনিসটি দেখতে শুরু করল। বিকেলের স্বল্প আলোয় সাদা ট্যাগে "হান্ড্রেড পার্সেন্ট কটন" লিখাটি জ্বলজ্বল করছে।
"জিনিসটা খুব সুন্দর। পইড়াও আরাম, না?" আপা সাদিয়াকে জিজ্ঞেস করল।
"জ্বী আপা.." সাদিয়া মুচকি হাসল।
"মনিরের বাপে তো শহরে যায় মাসে দুই চাইরবার.. এগুলা ভালা জিনিস আনবার কই, হ্যায় নাকি খুইজা পায়না।" আপা নাকি সুরে বলল।
"আমি তো ঢাকা থেকে কিনি, আপা। এইদিকে মনে হয় পাওয়া যায়না।" সাদিয়া নরম গলায় বলল। তারপর কি মনে হতে বিছানা থেকে উঠে ব্যাগের দিকে এগোল। "আপনের ভাই দুইদিন আগে আনছে, দুই সেট। আপনে নিয়া যান।"
ইতস্তত করতে করতে সাদিয়ার হাত থেকে আন্ডাওয়্যারের প্যাকেট দুটো নিল রুবী আপা। আমার দিকে তাকাল একবার। মনে হয় আমার উপস্থিতির কথা ভুলে গিয়েছিল, একটু লজ্জা পেল।
"আমার গায়ে হইব?" সাদিয়ার মেদহীন দেহের দিকে তাকিয়ে আশঙ্কার কথা জানাল আপা।
"হওয়ার কথা। পইড়া দেইখা নেন!" বলে আপার হাত থেকে প্যাকেট দুটো নিতে নিতে আমার দিকে তাকিয়ে ইশারা করল বৌ। আমি দরজার কাছে গিয়ে দাঁড়ালাম। আপা দেয়াল ঘেষে বড় আলমারিটার আড়ালে চলে গেল। বিছানায় একে একে ওড়না, পাজামা, কামিজ উড়ে এসে পড়তে থাকল। সবশেষে পড়ল সস্তা ঘিয়ে রঙা কাঁচুলিখানি।

"এই কাপড় স্ট্রেচ হয়.. একদম ফিট!" সাদিয়ার উল্লসিত গলা শুনতে পেলাম। হঠাৎ কেমন একটা অদম্য ইচ্ছে জেগে উঠল ম্যাচিং বিকিনি সেটে আপার ভরাট শরীর কেমন লাগছে দেখতে, তা জানবার। মনের সঙ্গে কয়েক মুহূর্ত যুদ্ধ করে লালসা জয়ী হল। পা টিপে টিপে ঘরের ভেতর দিকে এগোলাম। সাদিয়া লাইট জ্বালিয়ে দিয়েছে। সে আলোয় বাঘের ছালের প্রিন্টের ব্রায়ে ফেঁপে ওঠা ওলান দুটো নারকেল গাছে ঝোলা ডাবের মত আটকে আছে। বেশ দাম দিয়েই কিনেছিলাম এই সেটটা। মেদযুক্ত পেটে গভীর নাভী। আধমনী ফর্সা উরু দুটোয় কিছু স্ট্রেচ মার্কস। ত্রিভুজাকার প্যান্টির নিচের কোণের অংশটুকু কেমন ফুলে উঁচু হয়ে আছে। এভাবে কতক্ষণ দেখছিলাম মনে নেই। হঠাৎই আপার সঙ্গে চোখাচোখি হয়ে গেল। আপার মুখ কেমন ফ্যাকাশে হয়ে এল। ঘটনার আকস্মিকতায় জমে গেছি। আপাও কি করবে বুঝতে না পেরে ঝট করে পেছন ঘুরল। সেই সঙ্গে ফর্সা পিঠের বাঁকগুলো ধরা দিল চোখের সামনে। বাতাবি লেবুর মত সুউচ্চ, দুপাশে খানিকটা চাপা পাছায় চোখ আটকে গেল। কয়েক সেকেন্ড পর যেন হুঁশ ফিরল। যা হবার হয়েছে। এখন সাদিয়াও টের পেয়ে যাবার আগে সরে পড়তে হবে।
বেশ ভয়ে ভয়ে ছিলাম। কিন্ত আপা ঠিকই মুখে হাসি ফিরিয়ে আনল। জামা কাপড় পড়ে ডান হাতটা আগের মতই ওড়নার নিচে লুকিয়ে আমাদের নিমন্ত্রণ জানিয়ে বেরিয়ে গেল। তবে আমার দিকে তাকালনা এবার।


গতরাতে তাড়াতাড়ি শুয়ে ঘুম আসছিলনা, তাই আজ একটু রাত করেই ঘরে ঢুকলাম। লুঙ্গি আর স্যান্ডো গেঞ্জি পড়া সোহেল ভাই দরজা খুলে দিলেন। ভাবী আজ একটা সবুজ শাড়ী পড়ে শুয়ে আছে। সাদিয়া এমনিতে শাড়ী পড়ে ঘুমায় না। কাল আলসেমি করে কাপড় বদলায়নি। আজ সালোয়ার-কামিজ পড়ে নিয়েছে আগেভাগেই। ও আগের দিনের মতই খাটের মাঝে সুবর্ণা ভাবীর পাশে গিয়ে শুয়ে পড়ল। সোহেল ভাইয়ের ইশারায় আমি বাইরে এলাম। উনি বললেন, যা করার তিনিই করবেন আমি যেন শুধু সাপোর্ট দিয়ে যাই। আমি হ্যাঁ-সূচক জবাব দিলাম। ঘরে ঢুকার সময় জানতে চাইলেন আমার কাছে কন্ডম আছে কিনা।
"সুবর্ণার পিল খেলে সমস্যা হয়। আমরা ঐ কন্ডমই ইউজ করি। আসার সময় প্যাকেট ব্যাগে ভরতে মনে ছিলনা।"
আমি বললাম, সাদিয়া পিল নেয়। জিজ্ঞেস করলাম এলাকার ফার্মেসি থেকে কেন কিনলেন না। উনি বললেন, কন্ডম কিনতে গেলে ফার্মেসিওয়ালা মনে মনে ফ্যান্টাসাইজ করে যে সুখ নেবে তা ভেবে মেজাজ খারাপ লাগে। ভেবেছিলেন সদরে গিয়ে নিয়ে আসবেন, কিন্ত পরে ভুলে গেছেন। আমি একবার পাটক্ষেতের চটের বস্তার নিচের কন্ডমের কথা চিন্তা করলাম। দিনের বেলা হলে আনার ব্যাবস্থা করতাম। এখন সেকথা বলে লাভ নেই।উনি একটু বেজার মুখেই ঘরে ঢুকলেন। আমি শার্ট খুলে আলনায় রেখে শুয়ে পড়লাম।
সাদিয়া আর আমি একে অপরের দিকে মুখ করে শুয়ে আছি, কিন্তু ওর দিকে তাকাচ্ছিনা। চোখ উঁচু করে ওপাশে সোহেল ভাইয়ের দিকে উঁকি দিয়ে তাকাচ্ছি ঘনঘন। দুই দম্পতির মাঝে আজ হালকা হালকা খেজুরে আলাপ চলছে। একটু হাসাহাসির পর আবার সুনসান ঘর। সোহেল ভাই এর মধ্যে আমার দিকে তাকিয়ে চোখ টিপলেন। সঙ্গে সঙ্গে বুক ধকধকানি শুরু হল আমার। ধীরে ধীরে কাঁপা কাঁপা হাত কাৎ হয়ে শুয়ে থাকা বৌয়ের পাছার পেছন দিকটায় নিয়ে গেলাম। খুব সতর্কভাবে কামিজের নিচের অংশ সরিয়ে ফেঁপে থাকা কালো সালোয়ারের উপর শক্ত করে খাবলানো আরম্ভ করলাম। সাদিয়া রেগে গেলনা, আমার দিকে মাথা সরিয়ে আনল। সাহস বেড়ে গেল আমার। মসৃণ পাছার ওপরে হাতের নাড়াচাড়া দ্রুততর করলাম। ঘাড় উঁচিয়ে দেখলাম ভাবী উপুড় হয়ে শুয়ে আছে, এদিকে খেয়াল নেই। সোহেল ভাই বাজপাখির দৃষ্টিতে সাদিয়ার ভরাট পশ্চাৎদেশ অবলোকন করছেন। আমি সেদিকে তাকানোয় বৌয়ের শাড়ী পা থেকে ধীরে ধীরে উঁচিয়ে তুলতে শুরু করলেন। ফর্সা সরু পা হাঁটু পর্যন্ত উন্মুক্ত হল। সুবর্ণা ভাবী একটু নড়েচড়ে শুলেন। আমি এবার হাতটা সালোয়ারের ভেতর ঢুকিয়ে দিলাম। ঠান্ডা চর্বির উপর আঙুলের নাড়াচাড়া সোহেল ভাইয়ের চোখে পড়ল। পাছার গভীর খাঁজে আঙুল পড়তে এক পা আমার উপর তুলে দিল সাদিয়া। আরো কাছে সরে এসে আমার বুকে মুখ চেপে ধরল। সোহেল ভাইয়ের চোখে কামনার আগুন স্পষ্ট হচ্ছে। ভাবীর শাড়ীটি উরু হয়ে পাছার উপর পর্যন্ত তুলতে ফর্সা নিটোল পাছার খাঁজের নিম্নাংশ ফুটে উঠল। আমার বুক ধকফকানি বেড়ে গেল নিষিদ্ধ আকর্ষণে। টেনে টেনে সাদিয়ার পাজামাটা উরু পর্যন্ত নামিয়ে দিলাম। পাছায় ঠান্ডা বাতাসের স্পর্শ পেয়ে ফিসফিস করে উঠল বৌ।
"এই! কি কর? ওরা ঘুমায়ে গেছে?"
আমি কিছু না বলে ঠান্ডা কপালে ঠোঁট ছোঁয়ালাম। খোলা পোঁদে হাতের অবাধ আনাগোনায় আবারো উসখুস করে উঠল সাদিয়া।
"উমম.. লাইট জ্বালানো তোহ!"
"থাক!" আমি ড্যাম কেয়ার ভঙ্গিতে জবাব দিয়ে ওকে জাপটে ধরলাম। এক গড়ানিতে আমার উপর তুলে নিলাম। মুখ দেখা যাচ্ছেনা, তবে বৌ যে বেশ চিন্তিত তা বুঝতে পারছি। মুখের ওপর থেকে ছড়িয়ে পড়া চুল সরিয়ে ডানে তাকালাম। গতরাতের মত আচমকা ভাবীর সঙ্গে চোখাচোখি হয়ে গেল। আজো শাড়ী কোমরের উপর তোলা, নগ্ন সোহেল ভাই কনুইয়ে ভর দিয়ে বৌয়ের গুপ্তাঙ্গে আঙলি করছে। সুবর্ণা ভাবীর মুখ দেখেই বোঝা গেল, দুই পুরুষের নির্লজ্জ্ব কান্ডকারখানা দেখে বিস্মিত হয়েছেন।
"এ্যই! লাইট নিভাওনা!" আকুতি করে বললেন ভাবী।
শুনে সাদিয়াও বুঝে ফেলল সোহেল দম্পতি ঘুমিয়ে পড়েনি, কালকের অবস্থাই হয়েছে।
"রবিন, কি করতেছ!" ফিসফিস করে বলল।
আমি কিছুটা ভয় পেয়ে গেলাম। এখানেই সোহেল ভাইয়ের কনভিন্স করার পালা। দুটি রক্ষণশীল বাঙালী নারীকে পরপুরুষের সামনে যৌনকর্মে রাজী করানোয় সক্ষম হবে কিনা সে চিন্তা আমার প্রথম থেকেই।
সাদিয়া মুখের সামনে থেকে চুল সরিয়ে ওপাশের দৃশ্য দেখে লজ্জ্বা পেয়ে আমার বুকে মুখ লুকাল।
"রব্বিইন... পায়জামাটা উঠাও প্লীইজ!"
আকুতির মত শোনাল। আমি সেকথা গ্রাহ্য না করে কাঁপা কাঁপা দুহাতে পাছার দাবনা দুটো ছড়িয়ে খাবলাতে লাগলাম। প্রচন্ড গতিতে লাফিয়ে চলা হৃৎপিন্ডের আওয়াজ বৌ অনুভব করতে পারছে নিশ্চই।
"উফফ... বাতি টা নিভাও না ... সোহেল...."
ভাবী আমার কান্ড দেখে আবারো জোরে জোরে বলে উঠলেন।
আমি ভড়কে যাইনি দেখে সোহেল ভাই খুশি হলেন। আমার দিকে চেয়ে চোখ টিপতে পরের ধাপের জন্য প্রস্তুত হলাম।
- সাদিয়া, কামিজ খোল!
কাঁপা কাঁপা গলায় বললাম।
- উফফ.. কি করতেছ তোমরা এইগুলা... শরম টরম কিছু নাই? ... সোহেল ভাই, লাইট টা নিভান না...
এবার সাদিয়া বিরক্ত হয়ে জোরে জোরে বলে উঠল।
- আমরা আমরাই তো ভাবী, আলো অন্ধকারে কি আসে যায়!
ড্যাম কেয়ার ভাব নিয়ে ভাই প্রথমবারের মত কথা বললেন। ভাবী শোয়া অবস্থা্য়ই বিস্ময় মিশ্রিত দৃষ্টি নিয়ে স্বামীর দিকে চাইলেন।
- সুবু... এমন কইরো না তোহ.. তোমার কাছে রবিনরে কিউট লাগে, আমি জানি তো!
বলতে বলতে বৌয়ের ব্লাউজের উপর মুখ ডুবিয়ে দিলেন। ভাবীর চোখমুখ তাৎক্ষণাত লজ্জ্বা আর ভয়ের সংমিশ্রণে বিকৃত হয়ে উঠল।
- কি বল এগুলা! কে বলছে এইসব?
গলায় অসহ্য ভাব।
ভাবীর বুক ধড়ফড়ানি অনুভব করে মুখ তুলে তার দিকে তাকালেন।
- আজকে বিকালে লুনাদের সাথে গল্প করার সময় বলতেছিলা তোমরা, কার কোন পুরুষ ভাল লাগে.. হুমমম... হেহেহে...
সাদিয়া মুখ উঁচু করে সোহেল ভাইয়ের দিকে তাকিয়ে ছিল, ভাবীর পাশাপাশি তার মুখও একত্রে ফ্যাকাশে হয়ে গেল।
- সাদিয়া ভাবী.. আপনের যে এইটা পছন্দ হইছে তাও কিন্তু জানি!
বলতে বলতে দীর্ঘকায় পুরুষাঙ্গে হাত বুলাতে বুলাতে আমাদের দিকে চেয়ে চোখ টিপলেন।
- এগুলা কি বলেন ভাইয়া... ফালতু কথা কে বলছে এগুলা!
কাঁপা গলায় সাদিয়া বলে উঠল। ভাবীও ওর সঙ্গে সায় দিলেন।

বুদ্ধিটা ছিল সোহেল ভাইয়ের। বিকেলে আমাদের বৌদের সঙ্গে দেখা করতে এলে লুনা আর ওর দুই বান্ধবীকে আমাদের আকাঙ্খার কথা জানানো হয়। ওরা সাদিয়া আর ভাবীর সঙ্গে সহজেই খাতির জমিয়ে ফেলে। কথায় কথায় পুরুষ মানুষের প্রসঙ্গ এনে ওদের দুজনের মুখ থেকে এসব কথা বের করেছে চতুর মেয়েগুলো। এবারে সোহেল ভাইয়ের ক্যারিশমা দেখানোর পালা। স্তব্ধ বৌয়ের স্তনে হাত বোলাতে বোলাতে সাদিয়ার দিকে তাকিয়ে উনি বলতে লাগলেন, মেয়েমানুষেরো ভাল লাগার ব্যাপার আছে।
"তোমাদের পছন্দের দিকেও আমাদের নজর দেওয়া দরকার... কি বলো.. উম... হেহেহে.."
"না... সোহেল... মেয়েরা একসাথে হইলে এগুলা বলেই। তোমরা এইজন্যে এরকম অসভ্যতা করবা কেন!"
ভাবী করুণ গলায় বললেন।
"খারাপ তো কিছুনা, আমরা একদিনে কত ক্লোজ হয়ে গেছিনা? তোমাদের উইশ গুলা পুরা করতে পারলে আমাদেরি ভাল লাগবে।"
সাদিয়ার ছড়ানো চুলে আঙুল ডুবিয়ে গলা যথাসম্ভব স্থির রেখে বললাম।
"ভাই.. আপনিও!"
ভাবীর গলায় আশাহত হবার ছাপ।
"তোমরা এমন জানোয়ারের মত করতেছ কেন!"
সাদিয়াও ককিয়ে উঠল।
সোহেল ভাই এর মধ্যে ভাবীকে টপকে এপাশে চলে এসেছেন।
"ভাবী... আমরা আমরাই তোহ... লাইফে সব কিছুরই দরকার আছে!"
বলতে বলতে খপ করে আমার উপর শুয়ে থাকা সাদিয়ার বাম হাতের কব্জি ধরে নিজের তাতানো বাঁড়ায় ধরিয়ে দিলেন। সাদিয়াকে প্রতিবাদের সুযোগ না দিয়ে বলে উঠলেন,
"রবিন! ঐপাশে যাও সুবর্ণার সাথে!"
আমি বাধ্য ছোটভাইয়ের মত সতর্কভাবে সাদিয়াকে উপর থেকে সরিয়ে দুজনকে ডিঙিয়ে ভাবীর পাশে চলে এলাম। আগের প্লান মোতাবেক এসেই ফুলে থাকা ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম। ভাবী আমার কব্জিদুটো হালকাভাবে চেপে ধরলেন। কিন্তু মুখে কিছুই বললেন না।
"রবিন, ভাই, প্লীজ লাইট টা নিভান!"
সবগুলো বোতাম খুলে ফেলতেই ভাবী আকুতি ভরে বললেন।
"উফফ.. ... এখনো শরম পাইতেছো কেন! .... কিউট পোলাটারে খুঁটাইয়া খুঁটাইয়া না দেখলে কিভাবে হবে..."
থেমে থেমে সোহেল ভাই বললেন। একটি ডবকা স্তন মুঠোয় পুরে সেদিকে তাকালাম। সম্পূর্ণ উলঙ্গ সাদিয়া সোহেল ভাইয়ের প্রশস্ত বুকের উপর মাথা লুকিয়ে রেখেছে। ভাই এক হাত দিয়ে লিঙ্গটি ধরে যোনির চারপাশে আন্দাজে ঠেলছেন বলে মনে হল। সেদিক থেকে মুখ ফিরিয়ে ভাবীর স্তনের দিকে মনযোগ দিলাম। লুঙ্গির গিঁট আলগা করে নরম হাতে লিঙ্গটি ধরিয়ে দিলাম। ধীরে ধীরে বাঁড়ার মুন্ডিতে হাতের উঠানামা শুরু হল।
"রবিন... কথা বল তোমার ভাবীর সাথে। তোমাদের কি কি ভাল লাগে, বল! না বললে বুঝবা কিভাবে.. সাদিয়া তো কিছুই বলেনা.. হিহিহি..."
সাদিয়া একথা শুনে আরো ভাল করে লোমশ বুকে মুখ লুকাল।
"উফফ.. কি যে করতেছ তোমরা!"
ভাবী ককিয়ে উঠলেন আবারো।
ভাবীর বাম স্তন মুখে পুরে নিলাম। খসখসে নিপল সন্তর্পণে আলতো করে চাটতে শুরু করলাম - যেন জোরে চুষলে মিষ্টি ললিপপ তাড়াতাড়ি ফুরিয়ে যাবে। ভাবীর মসৃণ পেটে হাত বুলাতেই চামড়া টানটান হয়ে শিহরণের অনুভতি প্রকাশ করল। বাকী স্তনটি খাবলে ধরলাম। ভাবী ইতোমধ্যে হাত চালানোর গতি বাড়িয়েছেন। আমি এবার স্তন পালটে দ্বিতীয়টি চুষতে চুষতে ক্রমাগত জিভের ব্যবহার বাড়ালাম। এমন সময় সাদিয়ার গলা চিরে "উফফফফহ!" শব্দ বেরিয়ে এল। ছট করে ওদিকে তাকিয়ে দেখি সোহেল ভাই পা দুটো প্রশস্ত করে হাঁটু ভেঙে গোড়ালি লোমশ পাছার সঙ্গে বিছানায় চেপে রেখেছেন। সাদিয়া পায়ের আঙুলে বিছানায় ভর দিয়ে লোমশ বুকে হাত রেখে কিছুটা উঁচু হয়ে উঠেছে। ভাই শক্ত দুহাত ওর কোমরে রেখে ধীরে ধীরে উপরে উঠাচ্ছেন। এপাশের দেয়ালের বাতির আলোয় দেখা গেল দীর্ঘ পুরুষাঙ্গ থেকে সাদিয়া একটু একটু করে বেরিয়ে আসছে। কিন্তু খুব একটা বেরিয়ে আসবার আগেই চওড়া কোমর উপরে ঠেলে পুনরায় সেখানটায় গিঁথে দিলেন সোহেল ভাই। দ্বিতীয় কোন পুরুষের যৌনাঙ্গে স্ত্রীকে বিঁধে থাকতে দেখে হঠাৎ বুকের ভেতর গভীর শূণ্যতা অনুভব করলাম। অপেক্ষাকৃত দীর্ঘ বাঁড়ার আক্রমণে বৌয়ের মুখ দিয়ে বেরিয়ে আসা আত্মসমর্পণের আওয়াজ কিছুটা হীনমন্যতার সৃষ্টি করল।
" ভাবী..."
"বলেন..."
মিনমিনিয়ে জবাব এল।
"একটু চুষে দেন।"
মনে জেগে ওঠা ক্ষোভ চেপে অবশেষে বললাম।
সুবর্ণা ভাবী ধীরে ধীরে শাড়ীর খসখস শব্দ তুলে আমার গা বেয়ে নামতে শুরু করলেন। মুন্ডিতে শুষ্ক ঠোঁটের চাপ অনুভব করতেই সোহেল ভাইয়ের মত হাঁটু ভাঁজ করে পা ছড়িয়ে দিলাম। শুষ্ক বাঁড়া কিছুক্ষণের মধ্যেই গরম লালা্য় ভিজে উঠল। ঠোঁটের পাশাপাশি জিভের ছোঁয়াও পেতে শুরু করলাম। বেশ কিছুক্ষণ সুধু মুন্ডি নিয়ে ব্যস্ত থাকার পর একটু একটু করে নিচে নামতে শুরু করলেন। কোমল নাকের ডগা শক্ত যৌনকেশে খোঁচা লেগে আলাদা শিহরণের সৃষ্টি করেছে। আরেকটি বালিশ মাথার নিচে ফেলে দুহাত ভাবীর মাথায় রাখলাম। বেণী করা চুল, টানটান হয়ে মাথায় কালো চুল লেপ্টে আছে। আস্তে আস্তে চাপ দিতে শুরু করেছি, এমন সময় পাশ থেকে সাদিয়ার গলা ভেসে এল।
"ভাইয়া.. পুরাটা দিয়েন না প্লীইজ.."
বৌ সোহেল ভাইয়ের তলপেটের ওপর সোজা হয়ে বিছানায় হাঁটু রেখে বসেছে। মুখে এখনো লাজুক লাজুজ ভাব। এদিকে তাকাচ্ছেনা। চোখা বোঁটাদুটো শুয়ে শুয়ে মোচড়াচ্ছেন ভাই। তার বুকের উপর সম্পূর্ণ ভর দিয়ে আস্তে আস্তে উপর নিচ করছে সাদিয়া।
"হাহাহা.. কেন? ব্যাথা লাগে? বেশি বড়?"
দাঁত বের করে হেসে বললেন।
"ইকটু..."
বলে ফিক করে হেসে ফেলল বৌ।
"দাঁড়াও.. আহ হা.. এইবার ঠিক হবে।"
ডান হাত দিয়ে বাঁড়ার গোড়া মুড়িয়ে ধরলেন সোহেল ভাই। সাদিয়া ঠাপের গতি বাড়িয়ে দিল। এখন সম্পূর্ণ লিঙ্গ ভোদায় না গেঁথে ভাইয়ের হাতের মুঠোয় এসে আটকে যেতে লাগল।
"এবার হইছে... হিহি.."
[+] 2 users Like riddle's post
Like Reply
#3
পরিবর্তন - ৩

দুজনের আন্তরিকতা দেখে আবারো খারাপ লাগতে শুরু করল।
"ভাবী!.."
"উঁ..."
ঘর্মাক্ত লালচে মুখ তুলে আমার দিকে তাকাল সুবর্ণা ভাবী। গলার নিচ থেকে ভারী স্তন দুটো পরিপক্ক লাউয়ের মত ঝুলছে।
"বিচিগুলা একটু.. চুষে দেও না ভাবী..."
সাহস সঞ্চার করে বললাম। সোহেল ভাইয়ের মত সহজ হতে পারছিনা বলে নিজেকে গাল দিতে মন চাচ্ছে।
ভাবী এখন একহাতে বিচি চেপে ধরে ডলতে ডলতে সবেগে অর্ধেকটার মত পুংদন্ড চেটে আর চুষে দিচ্ছে। আবেশে মাথা ঝিনঝিম করতে শুরু করল। বাঁড়ার পর লোমশ অন্ডকোষের একটি মানবীয় উঞ্চতার ছোঁয়ায় গলে যেতে শুরু করল। আমার মুখ দিয়ে মৃদু শীৎকার বেরোতে শুরু লাগল। রোমকূপের গোড়ায় জিভের ছোঁয়া পড়লেই নিজের অজান্তে ভাবীর মুখটা আরো ভেতরে ঠেলে দিচ্ছি। এর মধ্যে সাদিয়াকে বিছানায় শুইয়ে দিয়ে দু পা কাঁধে নিয়ে সনাতনি কায়দায় সোহেল ভাই রমণ শুরু করেছেন। ধীরে ধীরে গতি বাড়তে শুরু করলেন। ঝুলন্ত অন্ডকোষ আর উরুয় উরুয় সংঘর্ষের শব্দের পাশাপাশি বৌয়ের হাঁ করে থাকা মুখ থেকে "ইশহহহ.. ইককক... ইমাহ... উফফফফ.... " জাতীয় শব্দ বেরিয়ে আসতে শুরু করল। সাদিয়ার ব্যাথা বিকৃত মুখে হাট করে খোলা চোখের দিকে তাকিয়ে সোহেল ভাই অমানুষের মত স্তন দলতে শুরু করেছেন।
"ওমাগোহ... ভাইয়াহ.... একটু আস্তেহ... ইহহহ.... পুরাটা না ... ভাইয়াহ..."
ক্রমাগত দুলুনির ফলে তীক্ষ গলার আর্তনাদ বেঁধে বেঁধে আসছে। সোহেল ভাই আর কোন কথা শুনছেন না। তুমুল বেগে ঘুরন্ত সিলিং ফ্যানকে ব্যার্থ প্রমাণ করে দরদরিয়ে ঘামছেন, প্রশস্ত বুকের উঠানামা গভীর। সাদিয়ার বাম পা কাঁধ থেকে নামিয়ে বিছানায় চেপে ধরলেন। ঠাপের গতি কমিয়ে লাইটের আলোয় দেখে দেখে সম্পূর্ণ বাঁড়া গুদে প্রবেশ করাচ্ছেন। প্রতিবার সাদিয়া কোঁকানির সঙ্গে সঙ্গে স্তনে খামছি দিয়ে ধরছেন। প্রতিবার বাঁড়াটি যথাসম্ভব বের করে এনে এক ঠাপে ভেতরে সেঁধিয়ে দিচ্ছেন।
"উমাগোহ... আর পারবনা ভাইয়াহ..."
চেঁচিয়ে উঠল সাদিয়া। বাঁড়া বের করে নিলেন সোহেল ভাই। জোরে জোরে দম ছাড়তে ছাড়তে হাঁটুতে ভর দিয়ে বসলেন। প্রবল ব্যবহারে মুন্ডির পাশাপাশি টাটানো বাঁড়ার কালচে চামড়াও যেন লাল বর্ণ ধারণ করেছে। সাদিয়া শুয়ে শুয়ে হাঁফাল কয়েক মিনিট। সোহেল ভাই এবার ওকে টেনে তুলে বসাল। দুই হাত কায়দা করে মাথার পেছনে দিয়ে টেনে আনল যোনিরসে সিক্ত বাঁড়ার দিকে। লোমশ পাছা বিছানায় রেখে ১৩৫ ডিগ্রী কোণ উৎপণ্ণ করা লিঙ্গ সাদিয়ার মুখে ঠেলে দিলেন। প্রথমেই ওক ওক করে ছিটকে সরে গেল বৌ। পর্ণোগ্রাফীর মত এসকল কর্মকান্ড ওর অভিজ্ঞতার বাইরে। অলিখিত চুক্তি অনুসারে আমরা একে অপরের বউয়ের সঙ্গে যা-ই করিনা কেন কোনরকম বাধা দেয়া চলবে না। বৌদের কোন কিছু পছন্দ না হলে বাধা দিতে পারে, কিন্তু আমরা শুধু দেখে যাব। তাই সাদিয়ার ক্লান্ত মুখের দিকে চেয়েও কিছু করা সম্ভব হচ্ছেনা।
"ভাইয়া.. গলায় বাঁধে!"
অনুনয় করে বলল সাদিয়া।
"একটু একটু করে ভিতরে যাও.. হুঁ?"
বিরক্ত মুখে হাঁসফাঁস করতে করতে মাথা ঠেলে পুনরায় দুপায়ের ফাঁকে বিঁধিয়ে দিলেন। গক গক শব্দ তুলে মিনিট চারেক এভাবে চলল। এদিকে ভাবী বিচি চোষা শেষ করে পাছার উপরের লম্বা জোড়াটা্য় জিভ চালাচ্ছেন। আমার মুখ থেকে গোঁ গোঁ শব্দ বেরিয়ে আসতে সোহেল ভাই এদিকে তাকালেন।
"এখনো লেংটা করনাই ওরে, রবিন?"
বিরক্ত হয়ে বললেন সোহেল ভাই।
"সুবু.. শাড়ী খোল, ওরে দেখতে দেও।.. রবিন! এমনে পইড়া আছো কেন? মাল পইড়া যাবে তোহ! সামনে পিছে ফাটাও শক্তি থাকতে থাকতে.."
বলতে বলতে হঠাৎই সাদিয়াকে পুনরায় বিছানায় লম্বা করে একেবারে ওর দেহের উপর শুয়ে পড়লেন। কালচে ঠোঁট দিয়ে বৌয়ের ফর্সা ওষ্ঠ দুটো চুষতে শুরু করলেন। ভাবী এদিকে শাড়ীর ভাঁজ খুলে পেটিকোটের ফিতে খোলায় ব্যস্ত। সোহেল ভাই ধীরে ধীরে কোমর নাচাতে শুরু করেছেন। ফিসফিস করে সাদিয়ার কানে কি কি যেন বলছেন। সাদিয়া ঘাড় নেড়ে নেড়ে জবাব দিচ্ছে। এর মধ্যেই প্রবল বেগে ঠাপের ফলে খাট নড়তে শুরু করেছে।
"ও আল্লাগোহ... ইহহহহ... ভাইয়াগোহ.... ইশহহশহহহ..."
আবারো সাদিয়ার আর্তনাদ শুরু হলে নরম ঠোঁট কামড়ে সে শব্দ চাপা দিতে শুরু করলেন। ঈর্ষাণ্বিত আমি ঠিক করলাম এবার সুবর্ণার ঠোঁট আর জিভ খাব। উলঙ্গ ভাবীর প্রমাণ সাইজ স্তনদুটো চোখের সামনে দুলছে। ভাবী এসে আমার কোমরের উপর বসে পড়ল।
"করবেন, এখন?"
আমার চোখের দিকে তাকিয়ে বুকের নরম লোমে চিমটি কাটতে কাটতে জিজ্ঞেস করল সুবর্ণা।
আমি "হুঁ" বলে ওকে নিচের দিকে টেনে আনতে লাগলাম, চুমু খাবার জন্যে। এর মধ্যে মিনিট তিনেক কঠোর লিঙ্গচালনার পর "হুহহহ.. ইহহহ... ও সাদিয়াহ... তোমার মাঙ কি কামড় দেয় গোহ... আউহহআহহহহ..." শব্দ করতে করতে সোহেল ভাই শান্ত হয়ে গেলেন। এখন কিছুক্ষণ বিরতি দিয়ে দিয়ে মৃদু ঠাপ দিচ্ছেন।
"কেমন হল সাদিয়া?.. উম..."
মাঝারি রকমের দম ফেলতে ফেলতে সাদিয়ার বুকের উপর মুখ রেখে জিজ্ঞেস করলেন সোহেল ভাই।
"উঁ.."
কিছু বললনা সাদিয়া।
"কি টা্ইট গুদ তোমার... হুঁ?... হাহাহা..."
সাদিয়াও দুর্বলভাবে হেসে ফেলল।
"আপনে বেশি ভিতরে ঢুকাইছেন ভাইয়া... আমার লাগছে একটু..."
মুখ ফুলিয়ে অভিযোগ করল বৌ।
"আহহা... আমার জানটারে ব্যাথা দিছি... মাফ করে দেও সাদিয়া... এত ভাল গুদ ছিল... জানোয়ার হয়ে গেছিলাম একবারে.."
বলরে চকাস করে সাদিয়ার সারা মুখে চুমু খেলেন ভাই।
"কিন্তু ভাল লাগছে কিনা বল.. হুহ? আই বেট.. লাগছে? হু?"
"লাগছে তোহ!"
সাদিয়া এবার খিলখিল করে হেসে ফেলল।
"তোমরা কর না কেন? সুবু... মাঙে নেও রবিনেরটা... টাইম নষ্ট কইরোনা তোহ.. সারারাত খেলতে হবে.. হু.. "
আমাদের দিকে ফিরে তাগাদা দিলেন।
ধীরে ধীরে সাদিয়ার উপর থেকে উঠে বসতে দেখা গেল দুমিনিট আগের পরাক্রমশালী পুরুষাঙ্গটি কিভাবে নেতিয়ে চিমসে গেছে। সাদিয়ার পাজামাটি নিয়ে লেগে থাকা তরল মুছে নিলেন। বৌ ও উঠে বসল। শক্ত লোমে ভরা ভারী দেহের চাপে পিষ্ট হয়ে সারা দেহ লালচে বর্ণ ধারণ করেছে। খুশি খুশি চোখে কেন যেন ও বারবার গুদ মুছছে, আর ওদিকে তাকিয়ে আছে বিস্ময় নিয়ে।
"ভাইয়া এখনো বের হইতেছে.. হিহিহ হিহি.."
সোহেল ভাই সেদিকে তাকিয়ে হাসলেন।
"হেহে.. আমার সিমেন ডিসচার্জ প্রচুর। কাল সারাদিন দেখবা টুপটুপ করে পড়বে।"
চোখ টিপলেন ভাই।
"যাহ! এত্তো নাকি!"
অবিশ্বাস সাদিয়ার কন্ঠে।
"হুঁ.. রবিন আরেকটু বড় হলে ওর ও বাড়বে। আসো বাইরে যাই। ধুয়ে নিলে কমে যাবে।"
বলতে বলতে বিছানা থেকে নামতে সুরু করলেন। সাদিয়া পাজামা পড়তে শুরু করলে বাধা দিলেন।
"এখন আবার কাপড় কেন? একটু পরে তো খুলতেই হবে!"
"তাই? কিন্তু বাইরে যাব কিভাবে কাপড় ছাড়া?"
হাঁ করে বলল সাদিয়া।
"আল্লা পা দিছে কেন, হু! কাপড় দিয়ে যাইরে যেতে হবে?"
রসিকতায় বৌ খিলখিলিয়ে হেসে ফেলল।
"আসো আসো! এখন বাইরে কেউ নাই।"
বলে সাদিয়াকে পাঁজাকোলা করে তুলে নিলেন। তরল পৌরষ রস উরু বেয়ে ছিটকে বালিশের উপর পড়ল। হাঁটু উঁচিয়ে স্টীলের দরজার ছিটকিনি খুলে হাস্যজ্জ্বোল মেয়েটিকে নিয়ে বাইরে চলে গেলেন সোহেল ভাই। সেই সঙ্গে আমার অর্ধনমিত পুরুষাঙ্গে প্রবল চাপ ও উঞ্চতা টের পেলাম।
*
হাট করে খোলা দরজা দিয়ে শীতের ঠান্ডা দমকা হাওয়া ভেতরে আছড়ে পড়ছে। ফুল স্পীডে ঘুরতে থাকা ফ্যানের বাতাসের ভেতর দিয়েও তা টের পেলাম। সুবর্ণা বাম হাতে খাটের লম্বা পাখা চেপে প্রথম ঠাপ দিল। উঞ্চ কোমল গুদের ছোঁয়ায় একটি হার্টবীট মিস হল। টানা দ্বিতীয়বার বাউন্স করার সময় সামনে ঝুঁকে দ্রুতহাতে বেডসুইচ টিপে আলো নিভিয়ে আমার কোমরে ভর দিয়ে বসে পড়ল। অনুভব করতে পারলাম পুরোটা বাঁড়া সোজাসোজি ভেতরে গিঁথে আছে। কয়েক মুহূর্ত পর বুঝতে পারলাম ক্যাঁচক্যাঁচিয়ে ফুল স্পীডে ঘুরে চলা ফ্যানটিও বন্ধ করে দিয়েছে। রাতের নির্মল বাতাস মুখে ঝাপটা দিচ্ছে নিয়মিত বিরতিতে। উঠোনের কম পাওয়ারি বাল্বের হালকা এক চিলতে আলো ঘরে এসে পড়ছে। ঝিঁঝিপোকার ডাক বাদ দিলে চারদিক একেবারে শান্ত। সুবর্ণার ঘন ঘন শ্বাস ফেলার শব্দ কানে আসছে, আবছা আলোয় উন্নত বুকের উঠানামা টের পাচ্ছি।
"রবিন ভাই?"
ফিসফিসিয়ে বলল সুবর্ণা। "হুমম" জাতীয় আওয়াজ করে ওর কোমর চেপে ধরলাম দুহাতে।
"ভাইয়া..."
এবার স্বাভাবিক গলা শোনা গেল।
"বল, সুবর্ণা.."
আমি আশ্বস্ত করলাম।
"ভাইয়া, আপনি রাগ করসেন?"
উৎসুক প্রশ্নটি শুনে অবাক হলাম।
"কেন! রাগ করব কেন?"
"নাহ, মানে, সোহেল ভাবীর সঙ্গে যেভাবে করল... তাই... ও আসলে কন্ট্রোল করতে পারেনা, বুঝলেন? বিছানায় একদম অমানুষের মত..."
"আরেহ, কি যে বল! যার সঙ্গে করেছে সে তো হাসতে হাসতে গেল। আমি রাগ করব কেন!"
মৃদু হেসে সুবর্ণার অপরাধী অপরাধী কন্ঠ থামিয়ে দিলাম।
"তো... তোমার কি আস্তে আস্তে ভাল লাগে?"
কিছুক্ষণ বিরতি দিয়ে জিজ্ঞেস করলাম। কথার ফাঁকে ফাঁকে পায়ের পাতায় ভর দিয়ে উপর নিচ করছে সুবর্ণা। একটুতেই জোরে জোরে শ্বাস ফেলা দেখে বুঝতে পারলাম, উপরে উঠে অভ্যাস নেই ওর। কোমরে চাপ বাড়িয়ে, তলঠাপ দিয়ে সাহায্য করতে শুরু করলাম।
"এইভাবে মনে হয় করনা তোমরা, না?"
জিজ্ঞেস করলাম।
"কিভাবে?"
বুঝতে পারলনা সে।
"এইভাবে, উপরে উঠে?"
"হিহহহ.. করি তোহ, কিন্তু আমি শুধু বসে থাকি। ও নিচ দিয়ে করে। আমার পা ব্যাথা হয়ে যায় নাহলে।"
প্রথমবারের মত স্বতস্ফূর্তভাবে কথা বলল সুবর্ণা।
"তুমি তো ফিট না দেখা যায় তাহলে। সকাল সকাল দৌড়াবা, বুঝছ? আমার বৌ কিভাবে জাম্পিং করল দেখলানা?"
খিলখিল করে হেসে ফেলল মিসেস সোহেল।
"হুম... সোহেল যেভাবে করতেছিল, আমি তো ভাবসিলাম ভাবী অজ্ঞান ই হয়ে যাবে!"
"উঁহু, সাদিয়া রাফ সেক্স লাইক করে।"
একটানা নিচ থেকে ধীরে ধীরে ঠাপ দিতে দিতে বললাম।
"আমার মনে হয় এক্সারসাইজ করা দরকার..."
দীর্ঘশ্বাস ফেলে তলপেটের উপর দিকটায় হাত বোলাতে শুরু করল ও। হালকা চর্বির পাতলা পরত চামড়ায় আকর্ষণীয় ভাঁজ ফেলেছে।
"নাহ, এইটা কোন প্রব্লেমই না। তাছাড়া.. একটু পেট না থাকলে এইগুলা হতো কিভাবে?.."
দুলতে থাকা বাম স্তন ধরে ফেললাম খপ করে।
"হিহিহি... আপনি খুব মজার, ভাইয়া!"
আমিও ওর সঙ্গে হাসিতে যোগ দিলাম।

বেশ কিছুক্ষণ হয়ে গেছে, এখনো ওদের ফেরার নাম নেই। ঘরের বাতাস ক্রমে আরো শীতল হচ্ছে। আমার বুকের উপর তুলতুলে স্তন ফেলে শুয়ে থাকা ভাবীর টসটসে ঠোঁটদুটো পালা করে চুষছি, একটি একটি করে কমলার কোয়া যেন রসহীন করে চলেছি, তবু শেষ হচ্ছেনা। ভারী পাছার ছড়ানো দাবনাদুটো ধরে আগুপিছু করে পুরুষাঙ্গের কাঠিন্য বজায় রাখছি। সুবর্ণাও একই তালে কোমর নাচাতে শুরু করেছে। ফর্সা হাতে আমার চুলগোলো এলোমেলো করে দিতে দিতে আবার আলাপ জমাতে শুরু করল।
"ভাইয়া, ও কেন এইভাবে করেনা কখনো?..."
বলতে বলতে আমার ঘাড়ে মুখ ডুবিয়ে গরম শ্বাস ফেলল একবার।
"কিভাবে করেনা?..."
কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে ফিরতি প্রশ্ন করলাম।
"এইযে, এইভাবে.. আস্তে আস্তে... পাগলের মত করলে কি প্রেম প্রেম লাগে, বলেন?"
আরো জোরে আমার চুলগুলো খামছে ধরে অভিমানী সুরে বলল।
"হাহাহ... একেক জন একেক রকম, বুঝলা? তোমার সফট ফাকিং ভাল লাগলে ওকে বলবা, নাহলে ও বুঝবে কিভাবে, হুম?"
"ইহ... অনেক বলে দেখছি, দুই তিনটা দেয়ার পর সব ভুলে যায়। আসলে কি, জানেন? আল্লার দেওয়া জিনিস একটা পাইছে, খালি ঐটাই চিনে!"
কথার মধ্যে প্রচন্ড অভিমান লক্ষ্য করে অপ্রস্তত হয়ে পড়লাম। কোন উত্তর না দিয়ে ইতোমধ্যে অলস হাতে খুলে ফেলা ঝলমলে চুলে সশব্দে চুমু খেতে লাগলাম।
"আচ্ছা, সুবর্ণা, সত্যি করে বল তো, আমরটায় কি মজা পাইতেছ? ভাইয়েরটা তো আরো বড়..."
"হু! হু!"
জোর গলায় শব্দ করল ভাবী।
"আপনেরটা একদম ঠিকঠাক... হিহিহহহ... ওরটায় চড়লে কেমন বাড়তি বের হয়ে থাকে... ভাবীর কেমন হইল আজকে, দেখেন নাই?"
অভিমান ছেড়ে কিন্নর কন্ঠে বলল স্বামীর সহবাস প্রক্রিয়ায় অখুশি মেয়েটি।
"সাদিয়া এসব এনজয় করতেছে।"
ঠাপের গতি বাড়িয়ে দিয়েছি, আমার শ্বাস প্রশ্বাস দ্রুততর হচ্ছে।
"হিহিহি... ভাবীও পারবেনা ওর সাথে, দেইখেন... টানা সারারাত করতে পারবে। ও কিন্তু..."
ভয় দেখানোর মত করে বলল সুবর্ণা। ভাবী দু পা একত্রে চেপে পড়ে থাকায় ঠাপের গতি বাড়ানোর পর দ্রুতই বাঁড়া জুড়ে জ্বলুনির অনুভতি ছড়িয়ে পড়তে লাগল। ওর শেষ কথাগুলো কানে এলনা। আমার দ্রুত শ্বাস নেয়া দেখে অভিজ্ঞতার বলে বুঝতে পারল ভাবী।
"হয়ে গেছে, ভাইয়া?"
মিষ্টি গলায় প্রশ্ন এল।
"এহেইত্তোহ... আরেকটুহ... ইহহহ... উহমমমফফ..."
দুহাতে শক্ত করে চর্বিসমৃদ্ধ কোমরখানি যথাসম্ভব তুলে ধরলাম। বিছানার তোষক ভেদ করে যতটা নিচে যাওয়া সম্ভব পাছা ততটা দাবিয়ে একতালে বারংবার গুদে ঠেলে দিতে লাগলাম। সুবর্ণা অজগরের মত আমার গলা চেপে ধরে কোঁকাতে শুরু করল।
সুবর্ণাহ... উহমমম... আহহহ...... উমাহ... ভাইয়াহ...... ইহহহ... তোমার মাঙ ভরে দিবহ.. উহহ... সুবু... সোহেল ১... আমি একহ.... উহহহমহমহমম..
শেষ হাফ ডজন ঠাপ সমাপ্ত হতে সুবর্ণার গর্ভে আমাদের প্রবল অন্তরঙ্গ সহবাসের তরল প্রমাণ গলগলিয়ে প্রবেশ করতে লাগল। পরবর্তী মিনিট দুয়েক ধরে অন্ধকার সেই অঞ্চলে ফোঁটা ফোঁটা করে পৌরষত্বের শেষ নির্যাসটুকু ঢেলে দেবার পর আজ বিকেল থেকে যে প্রবল দুঃশ্চিন্তা আর উত্তেজনায় মাথা ভারী হয়ে আসছিল তা যেন এক নিমিষে উধাউ হয়ে গেল। বুকের উপর ভারী, জীবন্ত নারীদেহের অস্তিত্বও যেন গায়ে লাগছেনা। চোখ বন্ধ করে সুবর্ণার তুলতুলে গালে গরম নিঃশ্বাস ফেলতে ফেলতে মসৃণ পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। বীর্যপাতের পর যতক্ষণ সম্ভব নিজ থেকেই ও ঠাপিয়ে চলল। পৌরষত্বের নমুনা যখন একেবারেই অনুভব করতে পারছিলনা, তখনই বোধহয়, পাছা উঁচিয়ে নেতিয়ে পড়া বাঁড়া ভোদা থেকে খুলে গড়িয়ে আমার পাশে শুয়ে পড়ল। হাঁফাতে হাঁফাতে অন্ধকারেই ওর দিকে হাত বাড়ালাম। ভোদার দরজা খোলাই আছে, চুয়ে চুয়ে ভেতরের উঞ্চতায় পানি হয়ে যাওয়া বীর্য পাছার খাঁজ বেয়ে বিছানায় গড়িয়ে পড়ছে। বাম হাতের মধ্যমা পিচ্ছিল পথে ভেতরে ঢুকিয়ে দিলাম।
"উহহহ!"
তৃপ্তিময় আর্তনাদ বেরোল সুবর্ণার গলা চিরে।
"মাল ফেলার পরেও সোহেল করে তোমাকে, না?"
একটানা যন্ত্রের মত উঞ্চ ভোদার দেয়ালটা ঘষটাতে ঘষটাতে প্রশ্ন করলাম। ওর শ্বাস-প্রশ্বাস প্রচন্ড রকমের ভারী হয়ে উঠেছে, জোরে জোরে কোঁকাচ্ছে। মাংসল উরু দিয়ে অনিচ্ছাকৃতভাবে হাতের মুঠো চেপে ধরার চেষ্টা চালাচ্ছে।
"উঁহহ... হুহহ... ঐটাহ পড়ার পর... ওহহহোহহহ.. অনেক পিছলা হয়হহ... ওমাগোহ... তখন করলে খুউব.... উহ.... আহাহহহ.. ইহহহ... ভাইয়াহ... ইহশহহহহ.."
কথা শেষ করতে পারলনা সুবর্ণা, ঢলঢলে চোখা স্তন দোলাতে দোলাতে শান্ত হয়ে এল। ভেজা আঙুলটিকে গরম ভোদার ভেতরটা একবার ক্ষুধার্ত নেকড়ের মত কামড়ে ধরছে, পরমুহূর্তেই আবার মুক্ত করে দিচ্ছে। এ অবস্থায় দুবার নাড়া দেবার পর উচ্চস্বরে "উহহহ!" ধ্বনি বেরিয়ে এল সদ্য চরমপুলক লাভ করা পাতানো ভাবী। ক্লান্ত মেয়েটি চোখ বুজে লম্বা হয়ে শুয়ে পড়েছে। আমি ধাতস্থ হয়ে উঠে বসলাম। সুবর্ণার পেটিকোট দিয়ে দুজনের গা থেকে আঠালো তরলখানি সযত্নে মুছে নিলাম। বেডসুইচ টিপে আলো জ্বেলে নিষ্পাপ দেহটি চোখ জুড়িয়ে দেখলাম কয়েক মিনিট ধরে। হঠাৎ চোখ পড়ল স্ত্রী অঙ্গটির দিকে। একবার মুছে দিয়েছি, তবু গলগল করে তরল বেরিয়ে আসছে। দৃশ্যটি দেখে মনে মনে আপ্লুত হলাম। সকাল বেলার অভিসারের ফলে সোহেলের মত না হোক, আজ সারারাত ধরে তরলের এই ধারা আমার পৌরষের সাক্ষ্য দিতে থাকবে। নিজের অজান্তেই মুখে হাসি নিয়ে পেটিকোটটি দিয়ে গুদের মুখ পুঁছে দিচ্ছি, এমন সময় ঝট করে আজ রাতে ঘরে ঢোকার আগে ভাইয়ের সঙ্গে কি কথা হয়েছিল সেটি মনে পড়ে গেল। সোহেল ভাই কন্ডম খুঁজছিলেন। ভাবীর বড়িতে এলার্জি আছে। এদিকে আমি পুরো ধোন ভেতরে সেঁধিয়ে প্রাণরসে ভরিয়ে দিয়েছি। কই, সেও তো কিছু বলল না! হয়তো আচমকা এত কিছু হয়ে যাবার বিস্ময়ে বলতে ভুলে গেছিল। মুখের হাসি মিলিয়ে গেল, শুকনো ঢোক গিললাম কয়েকটি।
দরজার বাইরে দ্রুত ধাবমান নগ্ন পায়ের আওয়াজ পাওয়া যাচ্ছে। হুড়মুড় করে ভেতরে ঢুকলেন সোহেল ভাই। তেমনি পাঁজাকোলা কয়ে সাদিয়াকে তুলে ধরা। দুজনের শরীরের বেশিরভাগ অংশই ভেজা। ভাইয়ের গলা জড়িয়ে ধরে খিলখিলিয়ে হাসছে আমার প্রাণবন্ত স্ত্রী। ধপাস করে ভারী দেহটি খাটে ফেলে নিজেও তার উপর চড়ে বসলেন। সারা দেহের মত দীর্ঘ পুরুষাঙ্গটিও লোমে আবৃত। আধো ঘুমে থাকা ভেজা অঙ্গটি আবারো যেন জেগে উঠছে।


সোহেল ভাইয়ের সারা গায়ের লোম ভিজে চামড়ার সঙ্গে লেপ্টে আছে। সাদিয়ার পা দুটো কাঁধে তুলে হাঁটু আর পায়ের আঙুলে ভর দিয়ে সোজা হয়ে বসেছেন। সুঠাম মাংসপেশীগুলো নড়াচড়ার সঙ্গে সঙ্গে কিলবিল করছে। ডান হাতে আধো নেতানো পুরুষাঙ্গের গোড়া চেপে গুদের ওপর চটাস চটাস করে মারতে শুরু করলেন। সাদিয়া তা দেখে হো হো করে হাসতে শুরু করল। হাসি সবার মাঝেই সংক্রমিত হল। মুখের উপর হাত দিয়ে লাইটের আলো ঢেকে ভাবীও হেসে ফেললেন।
"তোমরা কই ছিলা এতক্ষণ? এত রাতে বাইরে গিয়ে কি কর?"
ক্লান্ত কন্ঠ তার।
প্রশ্ন শুনে আমাদের দিকে তাকালেন সোহেল ভাই। এতক্ষণ খেয়াল করেন নি। আমার পায়ের ফাঁকের খোকাবাবুকে দেখে বুঝে ফেললেন এক দফা হয়ে গেছে। আমি পেটিকোটটা দিয়ে ভাবীর তলপেটে ঘষাঘষি করছিলাম। ভাই সেদিকে একবার তাকালেন। ব্যাপারটা যে অভিনয় তা বুঝতে না দিয়েই তাকে বোঝাতে চাইছি, ওখানেই মালটা ঢেলেছি। উনি দুসেকেন্ড সেদিকে দেখলেন। তারপর মুখটা আরো চওড়া করে হাসির দমক বাড়ালেন।
"সাব্বাস রবিন! আমি তো ভাবতেছিলাম সারারাত ঝিমাইয়া ঝিমাইয়া কাটাবা। তোমরা এত শাই কেন, বলতো? দেখ সাদিয়া কেমন এনজয় করতেছে!"
বলেই ওকে কাতুকুতু দিতে শুরু করলেন। বৌ দুপাটি দাঁত বের করে চিঁ চিঁ করতে লাগল।
"পুকুরে গোসল করে আসলাম, বুঝলা সুবু?"
কাতুকুতু দেয়া শেষ করে ভাই প্রশ্নের জবাব দিলেন।
"এই ঠান্ডার মধ্যে!"
ভাবী অবাক হলেন।
"ধুরু, কিসের ঠান্ডা! আমার মত ধাপধুপ করে পাঁচ মিনিট লাগাইতে বল রবিনকে, দেখবা বডি কেমন গরম হয়ে যায়.."
"নাহ.. লাগবেনা.."
মিনমিন করে বলতে বলতে পাশ ফিরে আমার দিকে মুখ করে শোল সুবর্ণা।
"রবিন, জানো, আমরা না পুকুরে গোসল করতে করতেও সেক্স করেছি!... হিহিহি..."
প্রথমবারের মত আমাকে উদ্দেশ্য করে সুবর্ণা কিছু বলল।
"ওমা! তাই নাকি? পানিতে এসব করা যায়?"
আমি চোখ গোল গোল করে বললাম।
"হুঁউহহ.. এইযে করলাম আমরা।"
"কিভাবে করলা? আর তোমাদের দেখি চুল ভিজেনাই, গোসলা করলা কিসের?"
"সোহেল ভাই বলল শীতের মধ্যে মাথা ভেজানোর দরকার নাই, ঠান্ডা লাগতে পারে। আমি পুকুরের সিঁড়িটা আছেনা, ঐটার অর্ধেক ডোবা একটা ধাপের উপর বসছি, ভাইয়া পানিতে দাঁড়িয়ে করছে... হিহিহি..."
মনে মনে এক ঝলক দৃশ্যটা কল্পনা করলাম, সোহেল ভাইয়ের জোর ঠাপ, সাদিয়ার কোঁকানি - না বলে দিলেও রাতের স্তব্ধ জলাশয়ের চারধারে কেমন প্রতিধ্বনির সৃষ্টি করেছিল তা চিন্তা করা যায়।
"রাতের বেলা লেংটা হয়ে পুকুরে সেক্স করতেছিলা, কেউ দেখে ফেললে?"
ভাবী অসন্তুষ্ট গলায় আপত্তি করলেন।
"এত্তো রাত্রে কে আসবে গো ভাবী? হিহিইহি.."
সোহেল ভাইয়ের হয়ে বলল সাদিয়া। যদিও ওদের ধারণা এই গোপন অভিসারের খবর কারো কানে যাবার কথা নয়, তা আদৌ সত্য নয়। পুকুরের পাশেই একসারি হ্যাচারি। পাহাড়া দেয় আমার বন্ধুবান্ধবরাই। সোহাগরা ওখানে এসে প্রায় রাতেই কার্ড খেলে, মদ খায়, মেয়ে নিয়ে ফুর্তি করে। চাচার বিয়ে উপলক্ষে পাড়ার অনেকেই বাহির থেকে এসেছে। ওরা নির্ঘাত হ্যাচারির মাচায় বসে আড্ডা দিচ্ছে। মাঝরাতে পুকুরের জলে সশব্দ আন্দোলন ওরা টের পায়নি, এমনটা হতেই পারেনা। বড়শি দিয়ে মাছ ধরতে গিয়েও ওদের হাতে চোর ধরা পড়ে। সুখী চোর একরকম নিঃশব্দে জাল ছুঁড়তে পারে। সে-ও কয়েকবার ধরা খেয়েছে। আর এ-তো জাল ফেলবার চাইতেও বহুগুণ বেশি শব্দ। মাঝরাতে লেংটা অবৈধ যুগলকে পুকুরে কামকেলী করতে দেখলে সোহাগদের মত ছেলেরা নির্ঘাৎ ওদের ধরে ঘেড়ে নিয়ে যাবে। পুরুষটিকে কেলিয়ে, হুমকি ধামকি দিয়ে মেয়েটিকে নিয়ে সবাই ভোর পর্যন্ত খেলবে। এরকম গল্প বেশ কয়েকবার ওদের মুখে শুনেছি। ঘেড়ে থাকতে গেলেই হ্যাচারি নিয়ে নানা গল্প শোনা যায়। কুসংস্কারচ্ছন্ন মাছখেকো ভূত-প্রেতের গল্পের সাথে অভিসারে বেরোনো মেয়ে ধরবার কাহিনীও ওরা রসিয়ে রসিয়ে বলে। গ্রামাঞ্চলে প্রাইভেসী বলতে কিছু নেই। দিনের বেলায় প্রেম করা দুরূহ ব্যাপার। সাহসী প্রেমিক-প্রেমিকা রাতে গল্প করতে বেরোয়। মৃদু হাসির শব্দ, শুকনো কলাপাতায় পায়ের শব্দ - এসব ঘেড়ের ছেলেদের তীক্ষ কানে দূর থেকে বাজে। তিন-চারজনকে পাঠানো হয় সন্দেহ সত্যি কিনা যাচাই করতে। দলের কারো ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন না হলে ঘাতকের মত খপ করে যুগলকে ধরে ফেলে। কোন কথা না বলে তাদের সোজা ঘেরের ভেতর নিয়ে আসা হয়। কথা বলায় পটু নেতা যুগলকে ভয় দেখাতে শুরু করে।
"লায়লন সুতা দিয়া পক্ষী ধরছ? ওমনে চুপচাপ বইয়া থাকতে অয়। যেই বুঝবা পক্ষী তুমার শিকারের যইগ্য, লাফ দিয়া ধরবা!"
সোহাগ বলেছিল একবার।
[+] 1 user Likes riddle's post
Like Reply
#4
পরিবর্তন - ৪


"তোমরা রাইতের বেলা এখানে আইছো কেন? গুয়া মারামারি করতে?"
হুঙ্কার দিয়ে বলবে দলনেতা। যুগল জোর গলায় না না করতে থাকে।
"অহ... কইলেই অইব, না? আমরা কি ঘাস খাই নি, আঁ? মিছা কথা কইলে সোজা মাতুব্বর সাবের কাছে লইয়া যামু, তোমাগ বাপ-মায়েরে খবর পাডামু!"
এভাবে সামাজিকভাবে হেয় করবার ভয় দেখানোর মাধ্যমে অভীষ্ট লক্ষ্যের দিকে যাওয়া শুরু হয়।
"দুইজনেরে লেংটা করি গাছের লগে বাইন্ধা রাখুম। সকাল বেলা মাইনষে আসি দেখব!"
কথা শুনতে না চাইলে আরো কড়া ভয় দেখানো হয়। শেষ পর্যন্ত ঘন্টাখানেকের মগজ ধোলাইয়ের পর তাদের বোঝানো হয়, ছেলেটি চুপচাপ এক কোণে বসে থাকবে, মেয়েটি যদি উপস্থিত সবাইকে খুশি করতে পারে, তবে দুজনকেই অক্ষত অবস্থায় বাড়ি যেতে দেয়া হবে। স্বভাবতই মেয়ের কান্নাকাটি, পা ধরে টানাটানি, ধর্মের ভাই ডেকে মন গলানোর চেষ্টা এসব চলতে থাকে। ছেলেটি উচ্চবাচ্য করলে দু এক ঘা দিয়ে মুখ বেঁধে ফেলে রাখা হয়। এরপর দলনেতা থেকে শুরু করে কর্মচারী চৌকিদার পর্যন্ত পালা করে অভিসারিনীকে রাতভর সম্ভোগ করে। ওদের মত বাচাল ছেলেদের মুখে এসব গল্প শুনে বিশ্বাস করা কষ্টকর, তবে একবার আকস্মিকভাবে এমন ঘটনার স্বাক্ষী হবার পর আর কোন সন্দেহের অবকাশ থাকেনা। সেবার গরমের ছুটিতে এসেছিলাম।বদ্ধ ঘরে ঘুম আসেনা, ছনে ছাওয়া খোলা জায়গায় তৈরি মাচা সে তুলনায় অনেক শীতল। মাঝরাতের পর ঘেড়ে দুলুনি আর গলার আওয়াজে ঘুম ভেঙে যায়। আমি ঘুমিয়ে ছিলাম হ্যাচারির ভেতরের দিকের উঁচু মাচানে। পাড়ের সাথে ঠেকিয়ে পাতা নিচু মাচানে টিমটিমে আলোয় কুপি জ্বলছে। ঘুমঘুম চোখে দুটো গড়ানি দিয়ে যে দৃশ্য দেখলাম তাতে চোখ একদম পরিষ্কার হয়ে গেল।
বাঁশের মাচানে পাতা ছনের উপর কাঁথা বিছানো। তার উপর বাইশ-চব্বিশ বছর বয়েসি উলঙ্গ একটি নারীকে ঘিরে আছে পাঁচজন। উপরে আরোহণ করে লুঙ্গি খুলে একমনে পাছা নাড়াচ্ছে খোকন। মহিলাটির চোখ ভেজা, ঠোঁটে ঠোঁট চেপে কান্না আটকে রাখার চেষ্টা করছে। বাঁশে ক্যাঁচক্যাঁচ আওয়াজ শুনে সোহাগ ফিরে তাকাল।
"দেখ এইটা কুন অপরাধি পাইছি আজকা!"
চকচকে দাঁত বের করে খুশিতে নিজের উরুতে চাপড় মেরে বসল।
কুপির আলোয় চোখ সয়ে এলে অবাক হয়ে লক্ষ্য করলাম - এযে মনী চাচী! উত্তর পাড়ার আলী চাচার বৌ। আলী মিয়া বড়লোক মানুষ, অল্পবয়েসি সুন্দরী বৌ পেয়েছেন। কয়েকমাস আগেই তো শীতের সময় বিয়ে খেলাম। মায়ের সঙ্গে পরদিন বৌ দেখতে গিয়ে খয়ের দিয়ে পান খেয়ে জিভ লাল করে ফিরলাম। সুন্দরী, নিষ্পাপ নাদুস নুদুস বৌ। আজ তাকে এ অবস্থায় দেখে নিজেকে বিশ্বাস করতে পারছিলাম না।
"চিনছোস এইটা কেডা?"
"মনী চাচী.."
রোবটের মত বললাম। সোহাগ খিকখিক করে হেসে উঠল।
"চাচীগো, দেহ কেডা এইডা!"
উত্তেজিত হয়ে বলল সোহাগ। সঙ্গে সঙ্গে চাচীর চোখে চোখ পড়ে গেল। আমাকে দেখে মুখ লজ্জ্বায় আরো লাল হয়ে গেল। এপাশ দিয়ে বেরিয়ে থাকা থলথলে স্তন ঢাকার ব্যর্থ প্রয়াস করলেন।
"হুরু বেডী, পোলারে দেখতে দেও!"
বিরক্ত হয়ে সোহাগ চাচীর হাত সরিয়ে দিল। কালো নরম স্তনের বোঁটা আবারো ফর্সা ত্বকে নিজেকে প্রকাশিত করল।
"বাবু, এগুলা কাওরে কইয়োনাগো.."
কাকুতি ভরা কন্ঠে আমার দিকে তাকিয়ে বললেন।
"আরে হুদাই টেনশন কইরোনা তো, অয় আমগো চাল্লি, ছোট ভাই!"
সোহাগ আমার হয়ে জবাব দিল।
"তোমরাও তো আমার ছোট ভাইয়ের মত, আমার লগে এইগুলা কি করতাছ তোমরা..."
কথা বলার সুযোগ পেয়ে মনি চাচী মুখ খুললেন।
"অত রঙ্গের আলাপ পাইরোনা গো, রাইত বিরাইতে জাউল্লার লগে ছালা পাইত্তা হুইয়া থাক পুকুর পাড়ে, হেইডা কিল্লিগা!"
পেছন থেকে মাঝবয়েসি মোটা পেটওয়ালা চৌকিদার লুঙ্গির সামনেটা চেপে ধরে চাচীকে তিরষ্কার করে বলে। আমি গলা লম্বা করে সামনে তাকিয়ে দেখি ঘরের এক কোণে কম বয়েসি এক যুবক বসে আছে, পরনে সুতোটিও নেই। পাশে একটি চটের বস্তা দলা করে রাখা, সঙ্গে দুজনের যাবতীয় কাপড় চোপড়।
"প্যাট প্যাট কইরোনা তো বেডী, এইডারে দিয়া লাগামু পরে।"
বলে আমার ঘাড়ে হাত রাখল সোহাগ। চাচী চুপ করে গেলেন।
"হালারে লেংটাই পাইছি, বুঝছস? চাচীর পিরান পরে খোয়াইছি।"
আরেকটি ছেলে অন্ধকার থেকে বলে উঠল।
অল্প বয়েসি সুদর্শন জেলে ছেলেটি সকাল বেলা এলাকায় পাতিল ভরে মাছ নিয়ে আসে, তাজা মাছ বাড়ি বাড়ি বেচে। সেই সুবাদেই মনি চাচীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। আধবুড়ো জামাই নিয়ে উত্তাল যৌবনা নারী খুশি থাকবেনা - এতে অবাক হওয়ার কিছু নেই।
"রবিন, চাচীরে লাগা, যা.."
খোকন হোঁক হোঁক শব্দে গুদ ভরে দিয়ে উঠে বসতে সোহাগ আমার পিঠে খোঁচা দিয়ে বলল।
চাচী বিছানা পাতা কাঁথার এক কোণ দিয়ে ভেজা গুদ মুছতে মুছতে আমার দিকে তাকালেন।
আমার বুক ধড়ফড়ানি বেড়ে গেল। শুকনো গলায় বললাম "উঁহু!"
সঙ্গে সঙ্গে সবাই আমাকে দুয়ো দিতে শুরু করল।
"ছুট ভাই ধোজাভাঙ্গা নাকি?"
মোটা চৌকিদার মুখ বেঁকিয়ে বলল।
"নারে বেডা, ওরে কি মনে করছ তুমি? হালিমচার গোয়াল ঘরে... উঁ..."
বলে লোকটির দিয়ে তাকিয়ে চোখ টিপল সোহাগ।
"ধুরু বেডা, ধোজাভাঙ্গাও না তুমি, তাইলে করতানা ক্যান?"
সোজা আমার দিকে তাকিয়ে প্রশ্ন করল চৌকিদার।
"ওর পেন্ট খোয়াও!"
বলে উঠল সে। এর অপেক্ষাতেই যেন ছিল সকলে। আমার হাত চেপে ধরে একটানে হাফপ্যান্টখানি খুলে নিল কে যেন। চিমসে ভেতরে সেঁধিয়ে থাকা লিঙ্গের সামনে কুপি ধরল খোকন। একদফা হাসাহাসির পর চৌকিদারটি পুনরায় বলতে শুরু করল।
"বাবু ডর পাইছে। চাচীর ওম পাইলেই বিচি জালাইয়া কাঠের গাছ অইব। ও মনি.. "
বলে চাচীর অনিচ্ছুক হাত আমার নুনুতে ধরিয়ে দিলেন। কয়েক মুহূর্ত পরও হাত সচল না হওয়ায় ধমকে উঠল সোহাগ।
"হুরু বেডী! আত চালাও তাড়াতাড়ি, পুলাপান খাড়াইয়া রইছে।"
চাচী নিরাসক্ত চোখে হাতের উঞ্চতায় দু ইঞ্চি বেড়ে ওঠা কিশোর পুরুষাঙ্গের দিকে তাকিয়ে নুনুটি কচলাতে শুরু করলেন। মিনিটখানেকের মধ্যে সেটি বেড়ে উঠতে সবাই হৈ হৈ করে উঠল।
"উপরে উড গো বেডা এলা!"
চৌকিদারটি ঝুঁকে এসে আমার পিঠ চাপড়ে দিল।
"ভাই, পোলাপান মাইনষেরে দিয়া এগুলা না করাইলে অয়না?"
লোকটির দিকে তাকিয়ে মিনতি করে বললেন চাচী।
"ইঁহ! পোলাপাইন কি গো চাচী, আজকা তুমার পেট বান্ধাইয়া দিবার পারব এই পোলায়, কি কও এইত্তা!"
সোহাগ ব্যঙ্গ করে নাকি গলায় বলল। সকলে আরেকবার হাসল।
দুজনে ধরাধরি করে আমাকে মনি চাচীর তুলতুলে শরীরের উপর উঠিয়ে দিল। জৈবিক কারণেই হয়তো, আর ইতস্তত না করে প্রশস্ত গুদে অপরিণত বাঁড়া প্রবেশ করিয়ে কোমর নাচাতে শুরু করলাম। আবারো হৈ হৈ রব উঠল চারধারে। কেউ কেউ আমার খোলা পাছায় জোরে জোরে চাপড় দিতে লাগল। চাচীর লাল টুকটুকে ঠোঁটের দিকে তাকিয়ে ঠাপ চালিয়ে যেতে লাগলাম। তিনি কিন্তু অন্যদিকে ঘাড় ঘুরিয়ে চোখাচোখি হয়ে যাওয়া রোধ করছেন। হালিমা চাচার গোয়াল ঘরে যেসব মেয়েদের আনা হয় সোহাগরা সবসময় আমাকে আগে করতে দেয়। আজ একাধিকবার ব্যবহৃত গুদের অতিরিক্ত পিচ্ছিলতায় গা ঘিনঘিন করতে লাগল। গ্রাম্য যুবতীর দেহের কামনামদির গন্ধ উপভোগ করছি, এমন সময় চৌকিদারটি এসে আমার কোমর জাপটে ধরল।
"এমনে ছেড়ী লাগায় মিয়া? তুমি তো হামুক ,বেডা!"
বলে শক্ত হাতে আমার কোমর ধরে ঝাঁকিয়ে প্রবল গতিতে ধোন আগুপিছু করাতে শুরু করল। চর্বিসমৃদ্ধ দেহে এত শক্তি দেখে অবাক হয়ে গেলাম। টানা দুমিনিট নির্বিঘ্ন ঠাপের পর বড় বড় শ্বাস ফেলতে ফেলতে চাচীর ঘামে ভেজা স্তনের খাঁজে মুখ ডুবিয়ে নেতিয়ে পড়লাম। সঙ্গে সঙ্গে চৌকিদার আমাকে ঠেলে সরিয়ে দিল। এক হাতে চাচীর ডান পা কাঁধে ফেলে অন্য পা মাচায় ছড়িয়ে চেপে ধরল। দু আঙুলে পেটে চেপে বসা লুঙ্গির গিঁট খুলে দিতেই চাচীর মুখ ফ্যাকাশে হয়ে এল।
"তুমরা একটাও কুন কামের না, মাগীবেডীরে কেউ আদর কইরা মাঙ মারে? এলা দেহ কেমনে মাগী ছুদতে অয়!"
বলে মনি চাচীকে প্রস্তত হবার সময় না দিয়েই শোল মাছের ন্যায় আধহাতি বাঁড়া ঘপ করে ভোদা চিরে ঢুকিয়ে দিল। শব্দ বেরোবার আগেই মুখস্তের মত চওড়া হাতে চাচীর মুখ চেপে ধরল। পরবর্তীতে সোহাগদের মুখে শুনেছি, বাঁয়ে কিঞ্চিত বাঁকা আসুরিক লিঙ্গটি যখনই গুদ চিড়ে প্রবেশ করে, চৌকিদার গলা খাকারি দিয়ে লঞ্চের খালাসির মত বলে ওঠে - "শৈলের গাতা খুইজ্জা পাইছে গোহ!.." মোটে অর্ধেক বাঁড়া চেপে ঢোকাতেই প্রতি ঠাপে চাচী কুঁইকুঁই করে শরীর ঝাপটান। অতি উৎসাহী এক ছেলে কুপিটি গুদের কাছে এনে ধরেছে। রোমশ একমণী পায়ের এক হাঁটু মাচায়, অপরটি উপরে তুলে ঠাপ দিচ্ছে চৌকিদার। চড়চড় শব্দে বালে ভরা ভোদা পূর্ণ করে কিভাবে শোল মাছ গর্তে ঢুকে যায় তা সবাই মন দিয়ে দেখে।
"আমি বৌরে লাগাই ক্যামনে, জানো? আমার চৌকির চাইর কোণাত চাইরটা রশি বান্ধা। সাড়ে তিন বৎসর লাগছে, এহন পুরাডা লইতে পারে। বাসর রাইতে তো বেড়া ভাইঙ্গা দৌড় মারতে লইছিল... হেহেহে... লগে লগে রশি চাইরটা বানছি। এহন রশি লাগেনা, তাও মইদ্দে মইদ্দে বান দেওন লাগে.."
ঠাপের গতি বাড়াতে বাড়াতে বলতে লাগল চৌকিদার।
"বেডি, তুমার চাইয়া বয়স কম আমার বৌয়ের। ওয় পারলে তুমিও পারবা, বুঝছ? ... পিরীত করলে জাওলার লগে না কইরা আমার লগে কইরো.."
বলে বাম স্তনের বোঁটায় চিমটি কাটলেন। চাচী নাক দিয়ে হুঁহুঁ জাতীয় শব্দ করে উঠলেন।
ঠাপ দিতে দিতে হঠাৎ যুবতীকে উল্টো করে ফেললেন। ফর্সা মাংসল পাছার খাঁজে কালচে দাগ শোভা বাড়াচ্ছে। পাছার উপর বসে হাত দিয়ে ধোনটা কোথাও আটকানোর চেষ্টা করছে লোকটি।
"গুয়া মারবা নি?"
খোকন জিজ্ঞেস করল। প্রশ্ন শুনেই চাচী পাগলীর মত শরীর মোচড়াতে শুরু করলেন।
"নারে বেডা, এমনে লড়লে অইবনা।"
ফিক করে হেসে বলল চৌকিদার। সামনে ঝুঁকে এক হাতে মুখ চেপে অন্যহাতে মাচায় ভর দিয়ে পেছন থেকে প্রবল বেগে চাচীর গুদ মারতে শুরু করলেন। মিনিট পাঁচেক পর যখন মাচার ক্যাঁচক্যাঁচানি থামল, ফোলা পেট শ্বাস-প্রশ্বাসের তালে তালে দুলিয়ে মনী চাচীর উপর থেকে সরে এলেন। কাঁথা দিয়ে মুখ মুছতে মুছতে সদ্য বিধ্বস্ত করে ফেলা নারীর দিকে তাকালেন। ছেলেরা তাকে এরিমধ্যে সোজা করে শুইয়ে দিয়েছে। কাঁসার ছোট কলস থেকে পানি নিয়ে অজ্ঞান যুবতীর মুখে ছিটানো হচ্ছে। বারণ অগ্রাহ্য করে খোকন আমার হাফ প্যান্টটি গুদের মুখে চেপে ধরল। কয়েক মিনিটের মধ্যে রক্তপাত বন্ধ হয়ে এল, চাচীও জ্ঞান ফিরে পেলেন।
সেরাতে খুব ভাল ঘুম হলনা। বীর্যপাতের পর তন্দ্রামত লাগলেও রাতভর চাচীর অসুস্থ কন্ঠে কোঁকানি শুনে চোখ লাগাতে পারছিলাম না। সকালে বেলা করে ঘুম ভাঙে। প্যান্টে রক্তের ছোপ থাকায় মাচা থেকে একটি লুঙ্গি পড়ে বাড়ি ফিরতে হয়েছিল।

সোহেল ভাইদের কয়েদ না করার কারণ হতে পারে দুইটি - হয় তারা বেশি গিলে ঘুমিয়ে পড়েছে এরি মধ্যে, অথবা ওদের চিনতে পেরে ধরেনি। সোহাগ জানে আমার বৌ ভদ্র ঘরের মেয়ে। ওকে নিয়ে আপত্তিকর মন্তব্য করতে শুনিনি কখনো। আজ যদি আসলেও পরপুরুষের সঙ্গে অভিসারে বেরোতে দেখে থাকে, কাল কি বলবে ভেবে পাচ্ছিনা।

গোপন অভিসার যে খুব একটা গোপন ছিল না সে আশঙ্কা করলেও মুখে কিছু বললাম না। তবে আমার ভাবভঙ্গি দেখে সোহেল ভাই খোঁচা দিতে ভুললেন না।
"কি যে বল তোমরা, রিস্ক ছাড়া গেইন হয় নাকি? তোমরাও গিয়ে ঘুরে এস বাইরে থেকে, মাথা ফ্রেশ লাগবে।"
ভাবী মাথা ঝাঁকিয়ে বললেন, "অত দরকাই নাই বাবা!"
সুবর্ণার ভীতু গলা শুনে সাদিয়া হেসে ফেলল।
"আচ্ছা, যাওয়া লাগবেনা। সুবু, এদিকে আসোতো.."
বলে স্ত্রীর এলো চুল মুঠ করে টান দিলেন ভাই।
"উহ! চুল টাইনো না তোহ, লাগে খুব।"
সঙ্গে সঙ্গে রেগে গেলেন ভাবী।
"আচ্ছা, আচ্ছা। আসো তো এইদিকে.."
বৌয়ের হাত ধরে টানতে টানতে উঠিয়ে নিজের কাছে নিয়ে এলেন। বিছানার মাঝে পদ্মাসন করে সাদিয়াকে ডান উরুতে বসালেন। কি করতে চাচ্ছেন তা আমরা বুঝতে না পেরে শুধু চেয়ে চেয়ে দেখছি। সুবর্ণাকে একইরকমভাবে বাম উরুতে বসালেন। দুই নারী মুখোমুখি হয়ে ত্রিভুজাকার ক্ষেত্রের সৃষ্টি করেছে। সোহেল ভাই শক্ত হাতে দুজনের পিঠ ভেতর দিকে চেপে দিচ্ছেন।
"কি করতেছ এইটাহ.."
সাদিয়ার সঙ্গে নাকের ঠেকাঠেকি হয়ে যাওয়ায় কি ঘটছে তা জানতে চাইল সুবর্ণা।
"সুবু, সাদিয়া... একটু কিস কর তোহ তোমরা.."
শান্ত কিন্ত কর্তত্বপূর্ণ গলা সোহেল ভাইয়ের।
"উঁহ, আবার কি পাগলামি করতেছে! সর, আমার ঘুম পাইছে!"
ভাবী তৎক্ষণাৎ সরে যাবার চেষ্টা করলেন। সাদিয়াও কিছুটা নড়েচড়ে বসল। কিন্তু অত সহজে প্ল্যান থেকে সরে আসবার ইচ্ছে নেই ভাইয়ের। আরো শক্ত করে বৌকে কোলে বসিয়ে বোঝানোর চেষ্টা চালাতে লাগলেন।
"জান, কর না কিস। আমার খুব দেখতে ইচ্ছে করতেছে।"
বলে দুজনের ঠোঁটে পালা করে কয়েকবার সশব্দে চুমু খেলেন।
"ইছছিহ! আমরা কেন চুমা খাব? আমরা তো দুজনেই মেয়ে।"
ভাবী অযুহাত দেখানোর চেষ্টা করলেন।
"তোহ, কি হইছে? তোমরা সেক্স কর, আমরা দেখি, হু?"
"হিহিহি... মেয়ে মেয়ে আবার সেক্স করে কিভাবে?"
সাদিয়া প্রশ্ন করল।
"আমি দেখায়ে দিব, ঠিকাছে?"
"নাহ! অত দরকার নাই। আমি চুমা টুমা দিতে পারবনা। তুমি কি রবিনকে চুমা দিতে পারবা?"
সুবর্ণা কন্ঠে চ্যালেঞ্জ এনে বলল।
"তোমরা বললে পারব না কেন!"
ভাই আমার দিকে ফিরে চোখ টিপলেন। আমি কিছু না বলে শুধু ঢোক গিললাম। এই কথার পর ভাবী চুপ করে গেলেন। সাদিয়াও কিচু বলল না। কয়েক মুহূর্ত পর দুই নারীর মাথা একত্রে নড়াচড়া করতে শুরু করল। অনিয়মিত চুকচুক শব্দ কানে আসতে শুরু করায় হামাগুড়ি দিয়ে সামনে চলে এলাম। খাট নড়ায় সাদিয়া অপর সুন্দরীর ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে অপরাধীর মত আমার দিকে তাকাল। পরমুহূর্তেই আবার সুবর্ণার ফোলা ঠোঁটদুটোর মাঝে হারিয়ে গেল। হতভম্ব সুবর্ণা চুপচাপ বসে একটু একটু ঠোঁট নাড়ছে, সাদিয়াই পুরো কর্তৃত্ব খাটাচ্ছে। দুহাতে সুবর্ণার গাল চেপে চুকচুক করে চুমু খেয়ে চলেছে। ব্যাপারটা ও ভালই উপভোগ করছে বলে মনে হল। ভাবী সুবর্ণাকে এড়িয়ে স্বামীর গলা ধরে ব্যালেন্স করছেন। সাদিয়া হঠাৎ তার দুই স্তন চেপে ধরতে ঝটকা দিয়ে সরে গেল।
"হিহিহি.. ভাবী.. তোমার গুলা অনেক বড় বড়.. হিহিহিহ..."
খিলখিলিয়ে হেসে বলল ও। সুবর্ণার বিব্রত মুখ দেখে আমরাও হাসলাম।
"সুবু, তুমি শোও তো.."
বলতে বলতে সোহেল ভাই নিজের বৌকে বিছানায় শুইয়ে দিলেন। আড়াআড়ি শুইয়ে মাথার নিচে বালিশ দিয়ে ঘাড় খানিকটা খাটের বাইরে বের করে রাখলেন।
"রবিন, নিচে নাম। ওরাল করবা দাঁড়ায়া দাঁড়ায়া!"
নির্দেশ পেয়ে হামাগুড়ি দিয়ে মেঝেতে নেমে গেলাম। ঠান্ডা মেঝে পা জমিয়ে দিচ্ছে। একজোড়া স্যান্ডেল পায়ে গলিয়ে সুবর্ণার মাথার ঠিক পিছনে চলে এলাম। বিছানার কিনারে উরু ঠেকিয়ে নিচু হতে হল। বাম হাতে বিছানায় ভর দিয়ে ওর মুখের কাছে ঝোলা বিচিসহ ধোনটা নামিয়ে আনলাম। ডান হাতে মুঠো করে সুবর্ণার হাঁ করা মুখে ধোন ঢুকিয়ে দেয়ার চেষ্টা করলাম। কিন্ত ধোন বাবাজী বেড়ে আগাটা অনেক উপরে তুলে ফেলেছে বলে পেছন থেকে মুখে ঢোকাতে অসুবিধা হচ্ছে। অন্ডথলি বারবার ওর নাকে বেজে যাচ্ছে। ব্যাপারটি খেয়াল করলেন সোহেল ভাই।
"সোনা পরে খাওয়াও। বিচি চুষতে দেও আগে!"
বলতে বলতে বিছানায় বসা সাদিয়াকে ধরে উপুড় করে শুইয়ে ভাবীর ছড়ানো পায়ের মাঝ দিয়ে গুদের কাছে নিয়ে এলেন। আমি ডানহাতে ধরে একটি বিচি মুখে পুরে দিতে দিতে দেখলাম সোহেল ভাই সাদিয়ার মুখ একরকম চেপে চেপেই ভাবীর লম্বা গুদের মুখে ঠেকিয়ে দিয়েছেন।
"ইশহ.. তোমরা যে কি শুরু করস এইগুলা.. উহহ.. ভাবী আপনেও যে ওদের সাথে তাল মিলায়া চলতেছেন কেনহ!..."
কেউ কিছু বলেনি। তবু চোখ বুজে চুকচুক শব্দে পালা করে অন্ডকোষ চুষতে চুষতে ভাবী বুঝে গেছেন যোনিতে যে মানুষের জিভ নাড়াচাড়া করছে তা স্বামীর নয়।
"হিহিহি... কি যে বলেন ভাবী, আমার তো মজাই লাগতেসে। বয়েজ সব মজা করবে, আমরা একটু করলে দোষ কোথায়.. হেহেহহ.."
বৌ সুবর্ণার গভীর নাভীর আশেপাশে আঙুল ঘোরাতে ঘোরাতে আত্মপক্ষ সমর্থন করে বলল।
"ইউ আর দ্য গার্ল, সাদিয়া.. ঐদিকে দেখ, তোমার বোকা জামাই এখনো বিচি খাওয়ায়! ধুর মিয়া, উপরে উইঠা আসো!"
উচ্ছ্বসিত হয়ে ফোলা পাছায় ঠাস করে চাপড় মারলেন ভাই। "আউচ!" শব্দ করে হেসে পুনরায় সুবর্ণার যৌনাঙ্গে নাক ডুবিয়ে দিল সাদিয়া। তার আগে আমার বিব্রত মুখের দিকে একবার কৌতুকপূর্ণ চোখে তাকাল। ভাবীর মুখ থেকে ভেজা অন্ডথলি বের করে আনতেই তার মুখ দিয়ে মৃদু উমম.. উমম.. আওয়াজ আসতে শুরু করল। খেয়াল করে দেখলাম বড় বড় বাদামী বোঁটাগুলো আবেশে শক্ত হয়ে গেছে। স্যান্ডেল খুলে হামাগুড়ি দিয়ে বিছানায় উঠে এলাম। সাদিয়া একমনে জোরে জোরে ডানে বামে ঘাড় নাড়িয়ে সুবর্ণার উরুয় কাঁপন ধরিয়ে দিয়েছে। এদিকে সোহেল ভাই মাথা নিচু করে সাদিয়ার পাছার দাবনা দুটো সরিয়ে ফুটোটি দেখছেন। আমার উপস্থিতি টের পেয়ে মাথা উঁচু করলেন।
"যাও যাও রবিন, সুবুর বুকের ওপরে গিয়ে বস। সুবু... রবিনের সোনা খেয়ে দেও.."
আমার ঘর্মাক্ত পিঠে হালকা চাপড় দিয়ে পুনরায় পোঁদের দিকে মনযোগ দিলেন। সতর্কভাবে সাদিয়াকে ডিঙিয়ে হাঁটুতে ভর দিয়ে উন্নত স্তনদুটোর উপর আলতো করে পাছা রেখে বসলাম। ভাবী চোখ মেলে আমার দিকে একদৃষ্টে তাকিয়ে থেকে মুন্ডিটা মুখে নিয়ে চকলেটের মত চুষতে আরম্ভ করলেন। অল্পতেই সারা গা ঝিনঝিন করে উঠল। তাই সামনে এগিয়ে অর্ধেকের বেশি বাঁড়া মুখে ঢুকিয়ে দিলাম। গোল মুন্ডির ঠেলায় বাঁ গাল, ডান গাল পালা করে ফুলে উঠছে। মনযোগ দিয়ে সে দৃশ্য উপভোগ করছি, এমন সময় পিঠে সাদিয়া হাত বুলাতে শুরু করল।
"সাদিয়া.. জানু..."
প্রথমবারের মত ওকে ডাকলাম।
"হুম.."
"চুষে দিতেছ এখনো?"
"হু.."
আবারো জিভের চকাস চকাস শব্দ কানে আসতে লাগল।
"সাদিয়া, সাদিয়া, ডগি স্টাইল হও তো... হ্যাঁ, হ্যাঁ, পার্ফেক্ট... এখন আবার ওখানে মুখ দাও.. এইত্তোহ..."
পেছন থেকে সোহেল ভাইয়ের নির্দেশনা কানে আসতে লাগল। ডগি স্টাইলে বসিয়ে পোঁদ মারবেনা তো? সেক্ষেত্রে আমিও মনে মনে লাজুক ভাবীর গাঁঢ়ের কুমারীত্ব ঘোচানোর মানসিক প্রস্ততি নিতে থাকলাম। বিছানায় ক্যাঁচক্যাঁচ শব্দ হল কিছুক্ষণ। মিনিট দুয়েকের নীরবতার পর সাদিয়া "উহহ!" শব্দ করে উঠল। আমি ড্রেসিং টেবিলে রাখা কোল্ড ক্রীমের কৌটোটির দিকে তাকালাম।
"ভাইয়াহ.. এত বেশী দিয়েন না তোহ.. লাগে!"
আমার আশঙ্কার গতিরোধ করে সাদিয়া অভিযোগ করে বলল।
"হাহাহাহ.. স্যরি। এভাবে করলে পেনিস বেশি ভেতরে যা্য়, বুঝলা? ডোন্ট ওরি, এখন কম করে দিচ্ছি।"
"হু..."
সাদিয়া কোন রকমে মুখ থেকে আওয়াজটি বের করল। সহবাসের জ্যামিতিতে তার আগ্রহ নেই বলে মনে হল। বাঁড়াটা একটু কম করে ঢোকালেই ও খুশি।
ধীরে ধীরে ওর মুখ থেকে শীৎকার ধ্বনি বেরোতে আরম্ভ করল। ক্রমাগত বাঁড়া চুষে যাওয়া ভাবীর মুখ ঘেমে লাল হয়ে উঠেছে। শেষমেষ সহ্য করতে না পেরে ঘাড় কিছুটা পেছনে নিয়ে মুখ খুলেই ফেললেন।
"ভাইয়া, আমার কেমন যেন লাগতেছেহ.. একটু সরেন।"
মুন্ডিটা তখনো জিভের ডগায় চেপে থাকায় কথাটি স্পষ্ট বোঝা গেল না। তবে আমি দ্রুত বাঁড়া বের করে পিছিয়ে এলাম। ঘন লালা ধোনের ডগা হয়ে চুইয়ে চুইয়ে বুকের খাঁজে পড়ছে।
"রবিন, উঠতো.."
সোহেল ভাই গলা চড়িয়ে বললেন। বেশ কিছুক্ষণ পা ছড়িয়ে বসে থাকায় কোমর জ্যাম হয়ে গেছে। কয়েক সেকেন্ড পর ভাইয়ের কথামত সুবর্ণার উপর থেকে সরে যেতে পারলাম। দেখলাম সাদিয়ার কোমরে হাত রেখে ধীরে ধীরে সুগঠিত পেশী নাড়িয়ে পেছন থেকে ঠাপ দিয়ে চলেছেন। সাদিয়া গুদ থেকে মুখ সরিয়ে কনুইয়ে ভর দিয়ে হাঁ করে শ্বাস প্রশ্বাস ফেলছে।
"রবিন, আইফেল টাওয়ার বানাইছো কখনো?"
"আপনে ইঞ্জিনিয়ার, আপনেই বানান!"
ভাইয়ের মশকরার জবাব দিলাম হালকাভাবে।
"হেহেহহ.. বানাইলে এদিকে আসো।"
বলেই ভাই ঠাপ বন্ধ করে দেয়ালে পিঠ এলিয়ে দিলেন। তার পূর্বে সাদিয়ার পাছায় হালকা ধাক্কা দিলেন। ঘন ঘন শ্বাস ফেলতে ফেলতে কাত হয়ে বিছানায় শুয়ে পড়ল সে।
"সুবু, এদিকে আসো তোহ... হুম... এবার ডগি স্টাইল হও সাদিয়ার মত... রাইট..."
পাছার খাঁজের মাঝে ছায়া পড়েছে। সেখান থেকে ফুলে বেরিয়ে আসা গুদের মুখে ধোন বসিয়ে প্যাঁচপ্যাঁচিয়ে ঠাপ দিতে শুরু করলেন। ঠাপের তালে তালে স্তনদুটো দোলকের মত দুলছে।
"রবিন, এবার ফেসফাকিং কর, কুইক.."
খুব মজা হবে এমনভাবে তাগাদা দিলেন। আমি আস্তে আস্তে সুবর্ণার মুখের দিকে এসে ধোনটা আংশিক খোলা নরম ঠোঁট ঠেলে ঢুকিয়ে দিলাম। ও সেটি ঠোঁট দিয়ে চেপে ধরল কিন্ত ঘাড় নাড়ছেনা। পেছন থেকে ঠাপের দুলুনিতেই মুখমেহনের গতি এসে গেছে। এভাবে কিছুক্ষণ চলার পর সোহেল ভাই দুপাটি দাঁত বের করে চেঁচিয়ে উঠলেন,
"হাই ফাইভ!"
দেখলাম দুই হাত মেলে শূণ্যে তুলে আমার দিকে তাকিয়ে আছেন। কয়েক মুহূর্ত লাগল ব্যাপারটা বুঝতে। তারপর আমিও হাত বাড়িয়ে হাই ফাইভ বলে সশব্দে ভাইয়ের সঙ্গে হাত মিলালাম।
"দেখতো আইফেল টওয়ার হইছে কিনা!"
গদগদ গলায় বলে উঠলেন। ব্যাপারটি এবার পুরোপুরি বুঝতে পেরে সজোরে হেসে ফেললাম।
"হাহাহাহহ.. ভাইয়া, আপনি এগুলা কই শিখছেন?"
সাদিয়া বিছানায় উঠে বসেছে। হাসির দমকে ওর বুক থরথর করে কাঁপছে।
"এগুলা ম্যাজিক। আমার সঙ্গে থাকলে শিখাব।"
চোখ টিপলেন সোহেল ভাই।
"আমাকে দিয়ে টাওয়ার বানান প্লীজ, ভাইয়া!"
আদুরে গলায় আবদার করল বৌ। সুবর্ণাকে মুক্ত করে সাদিয়াকে নিয়ে টাওয়ার তৈরি হল এবার। আগেরটি দেখতে না পেলেও এবার আমাদের হাই ফাইভ দে্য়া দেখে সুবর্ণাও খিকখিক করে হাসতে বাধ্য হল।
"তোমরা যে কি চিজ গো, আল্লাহই জানে!"
ছড়ানো চুলে গিঁট দিতে দিতে বলেন ভাবী।
সাদিয়া একটু একটু করে বাঁড়া চুষে দিচ্ছে, ওদিকে সাদিয়ার পাছায় ভাইয়ের তলপেট আরো জোরে আছড়ে পড়ছে। এমন সময় মধুর সুরে ডাক দিল সুবর্ণা।
"রবিন ভাই, আরেকবার করবেন প্লীইজ.."
ঘাড় ঘুরিয়ে ভাবীর দিকে তাকিয়ে বিমোহিত হয়ে গেলাম। আজ প্রথমবারের মত তার কালো চোখের মণিতে কামনার স্পষ্ট ছাপ। ডান হাত মাথার পেছনে নিয়ে চুল বাঁধছে, মসৃণ বগল যেন আরো পাগল করে দিল। তীব্র পিপাসায় জলাশয়ের দিকে যাবার মত প্রবল আগ্রহে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম। ধড়াম করে বিছানা নেচে উঠল। মাংসল উরু, লম্বা পা দিয়ে আমার পিঠ জাপটে ধরল সে। পাহাড়ি উপত্যকার মাঝে নাক ডুবিয়ে সর্বশক্তিতে ঠাপ দিচ্ছি। আমার হোক! হোক! শীৎকার নাকি সুবর্ণার ঠোঁট চেপে রাখা পাগল করা হাসি, কোনটি জোরে বেরোচ্ছে তা বলতে পারলাম না। আচমকা সারা দেহে ইলেকট্রিক শকের মত অবশ করা শক্তি ছড়িয়ে পড়ল। কিছু বুঝে ওঠার আগেই কামড়ে ধরা যুবতী যোনির মধ্যে পৌরষের গুটিয়ে যাওয়া টের পেলাম। সুবর্ণার চোখ বন্ধ, ঘাড় পেছনে ঠেলে ঠোঁট কামড়ে আমার ঘাড়ে চিমটি কাটছে। বাঁকানো গলা জুড়ে উথাল পাথাল চুমু খেতে লাগলাম।
"ভাইয়া, ঘুমাব এখন!"
বড় বড় বোঁটাগুলো সমান হয়ে এলে চোখ না মেলেই ভাবী ক্লান্ত গলায় বলল। খোঁচা খোঁচা দাঁড়ি দিয়ে মসৃণ গালে দুটো আদুরে ডলা দিয়ে সরে পড়লাম। ওর পাশেই হাঁপাতে হাঁপাতে উপুড় হয়ে শুয়ে ডানে তাকালাম। ওদিকে যে উদ্দাম খেলা চলছে তা এতক্ষণ খেয়াল করিনি। আগের বারের মতই সাদিয়ার পা কাঁধে তুলে স্প্রিংয়ের মত বাঁকিয়ে উপরে চেপে বসে সোহেল ভাই ঠাপাচ্ছেন। ঠাপের তালে তালে ভাইয়ের পরিপাটি করে রাখা চুল অল্প অল্প নড়ছে। নাকমুখ কুঁচকে গলা দিয়ে গড়গড় শব্দ করতে করতে কোমর নেড়ে চলেছেন মোটরের গতিতে। সুনসান ঘরে সাদিয়ার চড়া গলার চিৎকার ও শীৎকারের মিশ্রণ কতদূর পর্যন্ত শোনা যাচ্ছে সে ব্যাপারে ধারণা করতে পারলাম পাশের ঘর থেকে কয়েকবার গলা খাঁকারির আওয়াজ আসার পর। ওরা দুজনের কেউই তা কানে নেয়ার মত অবস্থায় নেই। মিনিট চারেক এভাবে চলার পর দেখে দেখে পুরো বাঁড়া ভেতরে সেঁধিয়ে ঠাপ দেয়া শুরু করেন। এবারো সাদিয়া কাকুতি মিনতি শুরু করে।
"উহহহ... সাদিয়াহ... চুপ করে ঠাপান খাও। না নিলে অভ্যাস চেইঞ্জ হবে ক্যামনে, হ্যাঁ? ... ডেইলি কয়েকবার ডীপ ফাকিং করলেহহ... উহহহ... তাহলেই শিখে ফেলতে পারবাহ... তোমরা রাজি থাকলে আমি প্রতি ফ্রাইডে ঢাকা গিয়ে সারাদিন করে দিয়ে আসবহ.... আহহহ... কি বল, রবিন?"
দুর্বলভাবে বলতে বলতে আমার দিকে চেয়ে হাসলেন সোহেল ভাই। নাকের ঘাম সাদিয়ার বুকে, গালে টপটপিয়ে পড়ছে। আমার বোকা বোকা চোখের দিকে তাকিয়ে জবাবের আশায় না থেকে সঙ্গমের আবেশে আরো আবোল তাবোল বকতে লাগলেন। এবার অনেকটা ধীর গতিতেই কোমর নাড়া বন্ধ হল। কাঁধ থেকে সাদিয়ার পা সরিয়ে স্তন চটকাতে চটকাতে ওর উপর ভর দিয়ে শুয়ে পড়লেন। দুজনের গভীর নিঃশ্বাসের শব্দ ছাপিয়ে স্টীলের দরজায় ঢনঢন আওয়াজ কানে এল। কোমরে লুঙ্গি জড়িয়ে উঠে গেলাম। দরজা খানিকটা ফাঁক করে দেখা গেল খালি গায়ে একজন লোক দাঁড়িয়ে আছেন।
"ভাই, একটু আস্তে করা যায় কি... আমার ওয়াইফ ঘুমাতে পারতেছেনা। জার্নি করে এসছি তোহ.."
ভনিতা না করে বিনয়ের সুরে বলল লোকটি। বুঝতে পারলাম সে ই একটু আগে গলা খাঁকারি দিচ্ছিল।
"ওহ, স্যরি ভাই। আর হবেনা।"
বিব্রত হয়ে দ্রুত বলে ফেললাম।
"আচ্ছা ভাই, থ্যাংকিউ।"
মিষ্টি হেসে ফিরে যাবার আগে মনে হল লোকটি উঁকি দিয়ে ভেতরে তাকানোর চেষ্টা করল। কিছু দেখতে পেল কিনা বুঝতে পারলাম না। কথাবার্তায় মনে হল নিছকই অতিথি। বাড়ির কেউ হলে চিনতে পারতাম। দেখে ফেললেই কার বালটা ছিঁড়বে!
দরজা লাগিয়ে বিছানায় ফিরে এলাম।
"রবিন, ফ্যানটা ছাড়না জানু.."
সাদিয়া ধরা গলায় বলল। এতক্ষণে খেয়াল করলাম ফ্যান থাকার পরও চালু না করে সেই কখন থেকে গরমে ঘামছি। ফ্যানের ঘড়ঘড় শুনতে শুনতে উপুড় হয়ে শুয়ে থাকা আমার বিয়ে করা বৌয়ের খোলা পাছায় লোমশ হাতের অবাধ আনাগোনা দেখতে পেলাম।
"ঘুমাবা, রবিন?"
আমার আধবোজা চোখের দিকে তাকিয়ে ভাই জিজ্ঞেস করলেন।
"হু..."
"অহ.. সুবর্ণাও দেখা যায় ঘুমিয়ে গেছে। আচ্ছা তোমরা ঘুমাও। আমরা আরেকটু খেলি.."
ভেজা অপ্রস্তুত লিঙ্গটি সাদিয়ার পাছার খাঁজে ডলতে ডলতে বললেন। সাদিয়া খিকখিক করে হেসে না দেখেই ডান হাতে আঠালো পুরুষাঙ্গটি চেপে ধরল। আমি আর অপেক্ষা করতে পারলাম না। উপুড় হয়ে শুয়ে থাকা ভাবীর তুলতুলে পোঁদের উপর অবশ বাঁড়া রেখে এক পা তার দেহের ওপাশে দিয়ে নগ্ন দেহটি জড়িয়ে দেখতে দেখতেই অচিনপুরে হারিয়ে গেলাম।

বৃহস্পতিবার সকাল। বেলা করে ঘুম থেকে উঠেছি। উঠেই দেখি শাড়ী পড়ে পরিপাটি হয়ে সুবর্ণা ড্রেসিং টেবিলের আয়নায় নিজেকে দেখছে। বালিশে থুতনি রেখে ওর চুল বাঁধা দেখছিলাম। আমি তাকিয়ে আছি খেয়াল করে ঠোঁট চওড়া করে হাসল।
"উঠে পড়ছেন ভাইয়া? অনেক বেলা হয়ে গেছে। কাপড় পড়ে নেন।"
দিনের আলো আসছে টিনশেড ঘরের চালের চারদিক থেকে।
"তুমি হাতমুখ ধুইছ?"
শুয়ে শুয়ে আড়মোড়া ভাঙতে ভাঙতে জিজ্ঞেস করলাম।
"হু.. চিন্তা কইরেন না, দরজা বাইরে থেকে লাগায়ে ফ্রেশ হইতে গেছি।"
"তুমি ইন্টিলিজেন্ট মেয়ে।"
হেসে বললাম।
"ওদেরকেও উঠান। কখন ঘুমাইছে কে জানে!"
বিড়বিড় করে বলল সুবর্ণা। কপোত-কপোতির কথা ভুলেই গিয়েছিলাম। পাশে তাকিয়ে দেখি জন্মদিনের পোশাকে দুজন গা জড়াজড়ি করে ঘুমাচ্ছে। সুবর্ণার সৌন্দর্য দেখতে দেখতে সোহেল ভাইয়ের গাঢ় শ্বাস-প্রশ্বাসের শব্দও এতক্ষণ কানে আসেনি। আমি বিছানা থেকে নেমে পড়লাম। চারজনের কাপড় চোপড়ই আলনায় গুছিয়ে রাখা। নিশ্চই সুবর্ণা রেখেছে। মেঝেয় সোজা হয়ে দাঁড়াইতেই ও আমার কোমরের দিকে তাকাল, চোখে বিস্ময়। আমি গা ঝাড়া দিয়ে জিজ্ঞেস করলাম,
"কি দেখ?"
"আপনেরটাও ঘুম থেকে উঠলে দাঁড়িয়ে থাকে?"
"হু। সব ছেলেদেরই এমন হয়।"
উর্ধ্বমুখী হয়ে থাকা টনটনে বাঁড়া কচলাতে কচলাতে জবাব দিলাম।
"অহ! আমি ভাবতাম শুধু ওর ই হয়।"
প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ক্ষিপ্ত ষাঁড়টাকে শান্ত করব ভাবছিলাম। সুবর্ণার আগ্রহ দেখে মনে কিছুটা কামনার উদ্রেক হল।
"সকাল সকাল এখানটায় ছেলেদের এনার্জি বেশি থাকে। করবা একবার?"
কচলাতে কচলাতেই চোখ টিপে জিজ্ঞেস করলাম।
"হিহিহ... থাক ভাইয়া। এনার্জি জমা করে রাখেন। আমি মাত্র ফ্রেশ হয়ে আসলাম।"
সুবর্ণার ইচ্ছে নেই, সাদিয়াও ঘুমাচ্ছে। অগত্যা ধোন কচলানি বন্ধ করে বিবস্ত্র অবস্থা ঘুচিয়ে বাইরে বেরোলাম। হাতমুখ ধুয়ে ফিরে এসে দেখি রাতজাগা যুগল চোখ ডলতে ডলতে ঘরে পায়চারি করছে। নাস্তা করে সোহেল ভাইয়ের সঙ্গে বাড়ির বাইরে বেরোলাম। কথায় কথায় বললাম আজ সোহাগের সঙ্গে দেখা করার কথা আছে। হাঁটতে হাঁটতে নদীর পাড়ে সোগাদের বাড়ি পৌঁছে গেলাম। চাচী আমাদের দেখে কুশলাদি জানতে চাইলেন। কচি ডাবের পানি খেতে খেতে বন্ধুর ঘরে আলাপ চলতে লাগল।
"তুই আজকে লুনার ইসকুলে যাবি বলছিলি? ওয় তো কালকে কইল।"
আমি হ্যাঁ সূচক জবাব দিলাম।
"সোহেল ভাই লুনারে চিনছেন?"
"দেখছি ওরে তোমাদের সাথে গতবার। ধরতে পারিনাই এখনো।"
আক্ষেপ নিয়ে বললেন।
"অহ। তাহইলে আজকে রবিনের লগে চইলা যান। এখনো কেলাস শুরু হয়নাই। টিফিন দিব ২ টায়। এর আগেই চাইরতলায় ছাদে যাওনের সিঁড়ির মাথায় গিয়া বসবেন। লুনা টিফিনের আগেই চইলা যাইব। টিফিন টাইমে পোলাপান গিজগিজ করে, তখন ঢোকাও যাইবনা, বাইর হওনও যাইবনা। হেইটা খেয়াল রাইখেন কিন্তু। রবিন বিল্ডিং চিনে, সমস্যা হইবনা। চাইরতলায় সিঁড়ির মুখে দরজা আছে একটা। ভিতরে হাত ঢুকাইয়া খোলা যায়। পোলাপান ঐদিক যায়না। চিপায় ভুত আছে বইলা গুজব। তবে আমি কখনো দেখিনাই।"
[+] 2 users Like riddle's post
Like Reply
#5
পরিবর্তন - ৫

সোহাগদের বাড়ি থেকে বেরিয়ে এলাকার উদ্দেশ্য হাঁটা ধরলাম। পুকুরে জাল ফেলে মাছ ধরা হচ্ছে। রুপালি মাছ জালের মধ্যে লাফাচ্ছে। সোহাগের কথাবার্তায় কোন পরিবর্তন লক্ষ্য করিনি। তাহলে হয়তো গতরাতে অতি সাহসী যুগলের জলকেলি ওর নজরে পড়েনি। মনে কিছুটা স্বস্তি পেলাম।

দেড়টার সময় লুনার স্কুলের গেট দিয়ে ভিতরে ঢুকলাম। বিশাল মাঠের চারপাশ জুড়ে শিক্ষা প্রতিষ্ঠান। প্রাইমারি স্কুল, হাই স্কুল, দাখিল-আলিম মাদ্রাসা সব একসঙ্গে। লুনা ঠিক স্কুলে পড়ে না, ওটা মাদ্রাসা। এখানে স্কুল মাদ্রাসা সব একইরকম। মাদ্রাসা বোর্ডের পরীক্ষা তুলনামূলক সহজ হয় বলে অনেকে স্কুল বাদ দিয়ে মাদ্রাসায় ভর্তি হয়। একই কারিকুলাম, তবে কয়েকটি বাড়তি ধর্মীয় বিষয় পাঠ্য। ছোটবেলায় এখানকার প্রাইমারি স্কুল থেকে বৃত্তি দিয়েছিলাম। তাই সাদা চুনকাম করা মাদ্রাসা বিল্ডিংটিতে অনেক ঘোরাঘোরি করেছি। এখানে টীচারদের অত গরজ নেই। বাইরের লোকজন ক্লাসরুমের সামনে দিয়ে ঘুরঘুর করলেও কেউ কিছু বলেনা। পুরানো আমলের সিঁড়ি বেয়ে চারতলায় উঠে এলাম। এখানে আলিম অর্থ্যাৎ উচ্চমাধ্যমিকের ক্লাস হয়। সিঁড়ির গোড়ায় রড দিয়ে তৈরি গেইটের মত, ভেতর থেকে ছিটকিনি আটকানো। চারদিক দেখে নিশ্চিত হয় ভেতরে হাত ঢুকিয়ে ছিটকিনি খুলে উপরে উঠে পড়লাম। অর্ধেক পথ হয়ে মোড় নিয়ে ছাদের বদ্ধ দরজার সামনে এসে বসে পড়লাম। নিচ থেকে কিছু দেখার উপায় নেই।
পাঁচ মিনিট হয়েছে কি হয়নি, এমন সময় সতর্ক পায়ের খটখট শব্দ কানে এল। সবুজ রং করা লোহার নেটের দরজা খুলে ধীরপায়ে লুনা উঠে এল। আমার সঙ্গে সোহেল ভাইকে দেখবে বলে আশা করেনি হয়তো, অবাক হয়ে বলল,
"সোহেল ভাই, আপনেও আইছেন!"
অবাক হলেও খুশি খুশি মনে হল ওকে। আমি কিছু একটা বলতে যাব এমন সময় লুনার পেছনে আরো একজোড়া পায়ের আওয়াজ শোনা গেল। এখনো ক্লাস চলছে। কিন্তু কেউ কি ওকে অনুসরণ করে উঠে পড়েছে? গ্রামে অবিবাবহিত নারী-পুরুষ হাতেনাতে ধরা পড়লে বিরাট কেলেঙ্কারির ব্যাপার হয়ে দাড়ায়। সোহেল ভাইয়ের দিকে তাকিয়ে দেখলাম উনিও চোখ বড় বড় করে সিঁড়ির মোড়ের দিকে তাকিয়ে আছেন। আরো কয়েক ধাপ পাড়ি দিয়ে যে মানুষটি উপরে উঠে এল তাকে দেখে ভয় পাবার কারণ আছে বলে মনে হলনা। লুনার বয়সী একটি মেয়ে, ভীত চোখে আমাদের দিকে তাকাল। লুনা ঘুরে ওর হাত ধরে নিজের পাশে নিয়ে এল।
"এইটা হইল শমি। আমার বান্ধবী!"
লুনা আর শমি দুজনের পরনেই মাদ্রাসার পোশাক, লম্বা বোরখা। মাথায় হিজাব, পায়ে হিল জুতো। শমি ফর্সা শুকনো হাতে অস্থিরভাবে নখ খুটছে। লুনা বান্ধবীর পরিচয় দিতে শুরু করল। দুজনে একই ক্লাসে পড়াশোনা করে। আমি আর সোহেল ভাইও নিজেদের পরিচয় দিলাম।
"তোমারে দেখতে শমি কায়সারের মত লাগতেছে।"
সোহেল ভাইয়ের কথা শুনে শমি মিষ্টি হাসল। মনে হয় এরকমটা অনেকেই বলে।
"বুচ্ছ, কলেজে থাকতে শমি কায়সারের চওড়া ঠোঁট দেইখা মাথা খারাপ হইছিল। ওরে লেংটা ভাইবা টিউশনির ছেড়ি চুদতাম।"
আকস্মিক বিষয়বস্তুর এমন পরিবর্তন হওয়ায় হাসি থামিয়ে মাথা নিচু করে ফেলল শমি।
"হিহিহি.. মিয়া, আপনেতো আগে থেইকাই ছেড়িপাগল দেখা যায়।"
লুনা হেসে বলল।
"হু। ভার্সিটিতে উঠার পর দেইখা দেইখা সুন্দরী মাইয়া পড়াইতাম। মাস দুয়েকের মধ্যেই মেসে আইনা পায়জামার তালা খুলতাম। একবার তো ধইরা বিয়া করাইয়া দিতে নিছিল মাতবরেরা!"
"হেহেহ.. কেমনে?"
আমরা উৎসুকভাবে গল্প শুনছি।
"ঐটারে পড়াইতাম সন্ধ্যা কইরা। ওর মা খড়ির চুলায় পাক করত। ঘরে ধোঁয়া আসে দেইখা নিজেই দরজা ভিড়াইয়া দিয়া যাইত। তো, মাস দেড়েক পর থাইকা ভিতর দিয়া দরজা লাগাইয়া ছাত্রীরে পড়াই আরকি... হেহেহে.. বুঝলানা?"
আমরা খিক করে হাসলাম।
"তো একদিন দরজা আটকাইতে ভুইলা গেছি। মাইয়ার মুখ আমার সোনায় দেইখা তো বেডি আল্লাগো! কইয়া দিছে এক চিল্লানি। পরে ব্যাপার জানাজানি হইয়া গেলে রাইতের বেলা মাতবরেরা কাজী ডাইকা আনছে আমাগো বিয়া পড়াইয়া দিব।"
- খারাপ পোলা কোনহানকার, ছেড়িটার মান ইজ্জত শেষ কইরা দিছ তুমি, এহন বিয়াও করতে চাওনা মিয়া!
মাতবর কয়।
- চাচা, ঐ কাম তো করিনাই। কাকীরে জিগাইয়া দেহেন!
- হুরু.. যা করছ হেইটাই যথেষ্ট। খাচ্চর পোলা।
নাক কুঁচকায়া বুইড়া কয়।
ছেড়ি সেভেনে পড়ত। শেষে আমি কইলাম মাইয়া তো ছোট, এহন বিয়া দেওয়া ঠিক হবে?
বুইড়া কয়,
- আজব পোলা দেহা যায়, বুড়ি বেডি শাদি করবার চাও?
লাস্টে ক্যাম্পাসের বড় ভাইরা আইসা মাপ টাপ চাইয়া বাচাইছে। মহিলা আর মাইয়া দুইটাই বিয়াতে রাজি আছিল, ভার্সিটির পোলা দেইখাই মনে হয়। এরপর ঐ এলাকা বাদ দিতে হইছিল।

"তোমরা দাঁড়ায়ে আছ কেন, এদিকে আইসা বস।"
গল্প শেষ হতে আমি বললাম।
"শমি, রবিন ভাইয়ের কোলে গিয়া বস!"
লুনা বান্ধবীকে উপরে ঠেলে দিল। সোহেল ভাই আমার সঙ্গে সবচে উপরের ধাপে বসে ছিলেন। এবার দুই ধাপ নিচে নেমে লুনাকে কোলে নিয়ে বসলেন। আমি বামে দেয়াল ঘেঁষে বসলাম। ডান উরুতে সময় নিয়ে বসল শমি। পিচ্ছিল কাপড়ের ভেতর পাছার উষ্ণতা জিন্স ভেদ করে ভেতরে প্রবেশ করল। ধীরে ধীরে কোমর হয়ে সমতল পেট পেঁচিয়ে ধরলাম। শমির মুখ দেখে মনে হচ্ছে এখানে আসা ঠিক হল কিনা তা এখনো বুঝে উঠতে পারছেনা।
"তোমরা ক্লাস চলার মধ্যে বাইর হইয়া আসছ, স্যার বুইঝা ফেলবেনা?"
ভাই প্রশ্ন করলেন।
"উঁহু, আরো কত্ত আইছি। স্যারেগো অত ঠ্যাকা নাই। পিছের দরজা দিয়া পোলাপান সবসময় বাইর হয়।"
লুনা জবাব দিল।
"শমি আমার ছোটকালের সই। ওয় আমারে খালি জিগায় এইখানে আমি কি করতে আহি। আইজকা চিন্তা করলাম রবিন ভাইয়ের লিগা নতুন ছেড়ি নিয়াই আহি একটা.. হেহেহ.."
শমি অস্বস্তিতে একটু নড়েচড়ে বসল।
"শমির জামাই বিদেশ। গত বৎসর ওর বাপে বিয়া দিছে। বাপের বাড়ি থাইকা পড়ালেহা করে।"
কথায় কথায় লুনা জানাল। কানের ফুল, বোরকার স্লীভ থেকে বেরিয়ে আসা একজোড়া এমিটিশনের চুড়ি দেখে বিবাহিত বলেই মনে হচ্ছিল।
"জামাই বিয়ার সাত দিন পরেই দুবাই গেছেগা। বিদেশ থিকা ফোন করে আর সইয়ের আমার কুড়কুড়ানি বাড়ে... হিহিহিহ.. তাই আইজকা ওরে লইয়া আইছি। শইল ঠান্ডা কইরা দিবেন, বুজছেন ভাই? হিহিহেহেহ.."
"যা ছেড়ি! কুড়কুড়ানি তো তোর, আমার কতা কস ক্যান!"
লজ্জায় লাল হয়ে গেল শমি। চারটা ঘন্টা পড়ল। বাইরে কোলাহল শুরু হয়ে গেছে। তাগাদা দিল লুনা।
"টাইম নাই বেশি। পরের স্যার আহনের আগেই কেলাসে ঢুকতে অইব।"
"শমি, খাড়াও!"
বলে উঠে দাঁড়ালাম। লুনার দেখাদেখি সিঁড়ির রেলিংয়ে হাত রেখে কোমর বাঁকা করে পাছা মেলে ধরল ও। গোল পাছার উপর পিছলা বোরখায় ডলাডলি করলাম কিছুক্ষণ। ধীরে ধীরে বোরখা কোমর পর্যন্ত তুলে ধরলাম। শেমিজ আর কামিজের নিচের অংশও ঢোলা আলখেল্লাটির সঙ্গে গুটিয়ে নিতে হল। একসাথে করে পেছন থেকে গিঁট দিয়ে পিঠের উপর বেঁধে নিলাম। টকটকে লালরঙা সালোয়ার গোড়ালি পর্যন্ত ঢেকে রেখেছে। ইলাস্টিক কোমরে চেপে আছে। দুহাতে টেনে নামাতে ফর্সা চামড়ায় কেটে বসা লালচে দাগ ভেসে উঠল। উপরে আলোর স্বল্পতা রয়েছে। একটি ছোট জানালা দিয়ে আলো বাতাস আসছে। স্বল্প আলোয় গোল পাছায় দুটো চুমু খেলাম। শমি একটু ঝাঁকি দিয়ে উঠল বলে মনে হয়। পেছন থেকে ভোদার শেষাংশ লোমে আবৃত বলে মনে হচ্ছে। প্যান্টের চেইন খুলে, জাঙ্গিয়া নামিয়ে টেনেটুনে হাঁটু পর্যন্ত নামালাম। শক্ত বাঁড়া দিয়ে দাবনাদুটোতে খোঁচা দিতে দিতে ভোদায় আঙলি করা আরম্ভ করলাম। শমি অস্বস্তিতে নড়েচড়ে উঠছে। চেইনের ফাঁক গলে উঁকি দেয়া বাঁড়া চুকচুক করে চুষছে লুনা। শমির উসখুস টের পেল সে।
"কিরে ছেড়ি, মুখ এমন ভ্যান্দার মত কইরা রাখছস ক্যান! এমনে করস নাই কুন সময়?"
কিছু বলল না শমি।
"হিহিহিহহ.. জামাই খালি উপরে উইঠ্যা দুইটা দুমদাম দিছে আর লেতায়া পড়ছে, না?"
মাথা উপর নিচ করে হ্যাঁ বোধক জবাব দিল শমি।
"হেহে.. একভাবে ডেইলি করলে কি চলব? কত্তোরকমবাবে যে করন যায়!.. আইজা দুইএকটা টেরাই কর। খালি ভাইয়ে যা কয় হেইডা কর।"
"তুই যে বেডা মাইনষের সুনা খাস, ঘিন করেনা?"
মুখ বেঁকিয় বললল শমি।
"হিহিহিহহ.. তুই ও খা রবিন ভাইয়েরটা। আরেক বেডার চুদা খাইতে আইয়া চ্যাটের কতা কইসনা তো.."
বলেই নিজের কাজে ব্যস্ত হয়ে পড়ল লুনা।
"চুইষা দিবা, শমি? হু?"
একটু আশাবদী হয়ে জিজ্ঞেস করলাম। সে অবশ্য নিজের কথায় অনড় রইল। শুকনো পুরুষাঙ্গের মাথা দিয়েই ভোদার মুখে খোঁচাতে শুরু করলাম। এদিক ওদিক করেও খুব একটা জুত করতে পারছিলাম না।
"ছেপ দিয়া লন ভাই, মাঙ উপাস আছে অনেক দিন ... হেহেহেহ..."
উদোম পাছায় থপাৎ থপাৎ শব্দে গাদন নিতে নিতে বলল লুনা। ওরা এর মধ্যেই অর্ধেক উদোম হয়ে রতিকর্ম শুরু করে দিয়েছে। বোরখা, সালোয়ার খুলে রেখেছে লুনা। তবে মাথার চুলগুলো ঠিকঠাক ঢেকে রেখেছে বেগুনিরঙা হিজাব। সোহেল ভাই প্যান্ট খুলে আরাম করে ঠাপাচ্ছেন।
"বাড়ির সাথে চুদতে আসলে কেউ জাইঙ্গা পিন্দে, মিয়া?"
সোহেল ভাই খেকিয়ে উঠলেন।
"কাপড় চোপড় কিছু খোল। মাইয়ার হোগা আরো উচা করতে কও, নাইলে যাইবনা!"
শমির মধ্যে কাপড় চোপড় খোলার আভাস পাওয়া গেলনা। তবে রেলিংয়ের আরো নিচে মাথা নামিয়ে সঙ্গমের পথ প্রশস্ত করে দিলে লালাভেজা ধোন তিনদিনের মাথায় চতুর্থ নারীর গোপনাঙ্গের উষ্ণতা ভোগ করার সুযোগ পেল। ভেবে দেখলাম এর আগে এত কম সময়ে এত বেশী নারী সংসর্গ আমার ভাগ্যে হয়নি। বছরখানেক পর জংপড়া কিশোরি গুদে বাঁড়ার অধিকার পুনপ্রতিষ্ঠিত হওয়ায় শমির চেপে রাখা হুহ হাহ বন্ধ জায়গায় প্রতিধ্বনির সৃষ্টি করতে লাগল। একটু পরপর শক্ত যোনির দেয়াল ধোনটা কামড়ে ধরছে। ভেতরে রস বাড়ায় ওর পিঠে খানিকটা ভর দিয়ে কোমর চালাতে পারছি।
"ভাই, ওয় কেলান্ত হয়ে গেছে। আরেক ইস্টাইল করেন।"
ঠাপ খেতে খেতে অনভিজ্ঞ বান্ধবীর উপর নজর রাখছে লুনা। খেয়াল করে দেখলাম আসলেই একটু কাঁপছে শমি। পিঠে হাত দিতে ঘাম বোরখা ভেদ করে হাত স্পর্শ করল।
"ওইটা খুইলা নিবা, শমি? ভিইজা গেছ একদম।"
এবার রাজি হল সে। ক্লান্ত কিশোরির শেমিজ, কামিজও খুলে নিলাম, বাধা দিলনা। ভেজা ব্রা খুলে দিতেই খপ করে একজোড়া নতুন বেড়ে ওঠা স্তন বেরিয়ে এল। আমিও জাইঙ্গা প্যান্ট খুলে নিলাম। ধূলায় ভরা সিঁড়িতে খোলা পাছা রেখে বসে পড়লাম। ছাদের বদ্ধ দরজায় ঠেস দিয়ে শমিকে তলপেটে বসালাম। আমার উরুদুটো ছড়িয়ে তার মধ্যে বাঁড়ায় গুদ গেঁথে শমিকে বসালাম। কোমর টেনে নামিয়ে ঠাপ চলতে লাগল। একটু ধাতস্থ হবার পর শমিও সাহায্য করতে শুরু করেছে। তাই হাত সরিয়ে ছোট ছোট শক্ত বোঁটা দুটো খুটে, চেপে নিতে লাগলাম। শমির চুলগুলো পেছনে বেণী করা, নারকেল তেলের গন্ধ আসছে। বেণীতে কয়েকটা কামড় দিলাম। কাল রাতে খুব তৎপর থাকায় আজ অনেকক্ষণ যাবৎ ঠাপ চালিয়ে যেতে পারছি। এর মধ্যে বাড়াঁর মাথা চিনচিন করতে শুরু করলে পজিশন বদলালাম। শমিকে আমার দিকে মুখ করে বসালাম। সরু বাহু দিয়ে আমার গলা জড়িয়ে ধরেছে ও। মুখ নিচু করে বুকে চাটন, কামড় দিচ্ছি। স্বামী সোহাগ বঞ্চিতা কিশোরি খিলখিল করে হেসে উঠছে।
"ভাই একটু খাড়ান!"
আমার জোরে জোরে দম ফেলা দেখে বলে উঠল শমি।
"আমি বড়ি খাইনা। ভিতরে পুরাটা কইরেন না!"
কানে কানে ফিসফিস করে অনুরোধ করল।
"লুনা, কন্ডম আছে?"
আমি জিজ্ঞেস করলাম।
"ফুটকা... ব্যাগে আছে। এখন আনতে পারুম না।"
চিন্তা করে বলল লুনা।
"একটু কষ্ট কইরা বাইরে ফালান... শমি, চুইষা দে, পানি মুখে ল!"
শমি তৎক্ষণাত মাথা ঝাঁকাল।
"তাইলে কি করবি, হু? দপ্তরি কাকা পত্তি বিস্যুতবার বিকালে ছাদ ঝাড়ু দিতে আহে। আজকে যদি দেহে এইখানে পানির ফুঁটা পইড়া আছে... কাহিনী হইয়া যাইব কইলাম একটা! কাপড় চোপড়ে ফালাইলে গন্ধে বিয়াইত্যা ছেড়িরা বুইঝা ফালাইব।"
হুমকির মত শোনাল লুনার গলা।
শমি এরমধ্যেই বাঁড়া থেকে নিজেকে ছাড়িয়ে নিচের সারিতে উবু হয়ে বসেছে।
"দাঁড়াও, মুইছা দেই।"
ভেজা বাঁড়ার দিকে নাক কুঁচকে চেয়ে থাকতে দেখে বললাম।
অনিচ্ছা নিয়ে অবশেষে আধ শুকনো চটচটে বাঁড়ার গোড়া চেপে ধরে মুখ চালাচ্ছে শমি। গ্লপ গ্লপ শব্দ ছাপিয়ে নিচে খোলা জায়গায় নিজের শার্ট প্যান্টের উপর শুইয়ে লুনাকে শশব্দে মরণঠাপ দিচ্ছেন সোহেল ভাই। ওখানকার থপ থপ আওয়াজ শেষ হবার আগেই "উহমমফ... ইহক... ছাইড়া দিইহহ... উহফমহহ.." করে পাছা কুঁচকে কুঁচকে শমির গাল ভরিয়ে তুললাম। জোরে জোরে ওয়াক ওয়াক করতে করতে নিরুপায় হয়ে গলায় বীর্যস্রোত বইয়ে দিল শমি।
শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক হতে শুরু করলে লুনা আর আমি কাপড় পড়তে শুরু করলাম। তবে শমির অত তাড়াতাড়ি ছুটি হচ্ছেনা। লুনার জায়গায় চিৎ করে শুইয়ে আধ টাটানো বাঁড়া দিয়েই প্রবল গদাম শুরু করেছেন সোহেল ভাই। মাত্র বীর্যপাতের পর সঙ্গে সঙ্গে ঘর্ষণের ফলে মুখে ব্যাথার ছাপ ফুটে উঠেছে। তবু থামবার নাম নেই। এভাবে মিনিট তিনেক চলার পর ঢং ঢং করে ঘন্টা বাজল। লুনার তাড়া পেয়ে পাগলা ষাঁড় যেন অসহায় পথচারী নারীকে গুঁতানো থামাল। কাঁপতে কাঁপতে শমি কাপড় পড়ে নিল। মিনিট পাঁচেক পর ওরা স্বাভাবিক হলে সতর্কভাবে বেরিয়ে গেল। আমরা ধীরে সুস্থে মিনিট বিশেক পর চারদিক খেয়াল করে বেরোলাম। বাইরের বাতাসে দ্রুত ঘাম মিলিয়ে গেল। লুনাদের ক্লাসের সামনে দিয়ে উঁকি মেরে নিচে নামলাম। দুজনেই শেষ বেঞ্চে বসে ব্যাগের উপর মাথা রেখে চোখ বুজে রয়েছে।

শুক্রবার দুপুরে দুটো মাইক্রোবাস করে বরযাত্রী নিয়ে কনের বাড়ির উদ্দেশ্যে যাত্রা শুরু হল। আধা ঘন্টার মধ্যেই বিয়েবাড়িতে পৌঁছে গেলাম। প্রথমেই চাচার শালীরা গেট ধরল। ডজনখানেক উঠতি বয়সী মেয়ে কতগুলো পোলাপান সঙ্গে নিয়ে জামাইয়ের কাছ থেকে কত আদায় করা যায় সেই চেষ্টা করছে। ঝকঝক দাঁত বের করে খিলখিলিয়ে হাসছে আর আমাদের ছেলেদের সঙ্গে তর্ক করছে। আমি পেছনে দাঁড়িয়ে মজা করে তা দেখছি। মিনিট দশেক দর কষাকষির পর ভেতরে ঢোকা গেল। বরযাত্রী হিসেবে আসা পাড়া-প্রতিবেশীরা হুড়মুড় করে খেতে বসে পড়ল। আমরা কয়েকজন চাচার সঙ্গে স্টেজে গিয়ে বসলাম। সোহেল ভাই খুব হাসাচ্ছেন সবাইকে। গেট ধরা মেয়েগুলোও এখানে আছে। হলদে শাড়ী পড়া কিশোরি সোহেল ভাইয়ের কৌতুক শুনতে শুনতে তার উপর গড়িয়ে পড়ছিল। কয়েকবার এমন হবার পর উনি মেয়েটিকে নিজের দিকে টেনে নিলেন।
- বিয়াইন আপনে তো পইড়া যাইতাছেন, আমার কোলে আইসা বসেন!
- ইহ! শখ কত..
হাত মুচড়ে খিকখিকিয়ে হেসে মেয়েটি বলল।
- পাঁচ হাজার খাইছ, বিয়াইয়ের কোলে তো অন্তত বসাই লাগে, হুঁ?
জবাবের অপেক্ষা না করেই উরুর উপর থেকে পাঞ্জাবি সরিয়ে সেখানে বসিয়ে দিলেন। মেকআপ মাখা গাল লজ্জায় একটু লাল হল, তবে কোন প্রতিবাদ করলনা। আমরা চার পাঁচজন ছিলাম। সবাই বিয়াইনদের সঙ্গে কম বেশি হাতাহাতি করলাম। তবে সোহেল ভাই সব সময়ই এক কাঠি বাড়া। মুরুব্বিরা ঘচঘচিয়ে পান খেতে খেতে জামাইয়ের সঙ্গে কুশল বিনিময় করে যাচ্ছে। এর মধ্যেই উনি মেয়েদের ব্লাউজের উপর থেকে শাড়ীর আঁচল ফেলে এখানে ওখানে হাত দিচ্ছেন। মেয়েগুলো অশ্লীল রসিকতায় এতটাই মজা পাচ্ছে, এসব দিকে তেমন নজর দেয়ার প্রয়োজন বোধ করছেনা।
বিকেলে কাজী এলে ভেতরের ঘরে কনের কাছে গেলাম। বাঙালি মেয়েদের বিয়ের দিন দেখে চিনতে পারা অসম্ভব। কালো সাদা নেই, সবাইকে ময়দায় মুড়িয়ে পেত্মীর রুপ না দিলে যেন চলেই না। কাজী বিয়ে পড়াচ্ছে , লোকজন ওখানে দাঁড়িয়েই মেয়ে সুন্দরী কিনা, চরিত্র কেমন এসব হাবিজাবি ফিসফাস করছে।
- মাম্মা, কাকায় আজকে খাইব রেহ... ইশহ!
খোকন আমার কানের কাছে চাপা আফসোস নিয়ে বলে উঠল। বারো থেকে বাষট্টি, সবার চোখেই যেন খোকনের মুখের ভাষা চকচক করছে বলে খেয়াল করলাম। রাতে এদের কারো ঘুম হবেনা। কল্পনায় আরেক জনের নতুন বউ নিয়ে নানা কায়দায় খেলে শুধু অস্থিরতা বাড়বে।
- বৌ নাকি আসলেই সুপার সেক্সি!
বাড়ি থেকে বেরিয়ে বললেন সোহেল ভাই।
- এলাকার পোলাপান বলতেছে। ফ্রেন্ডের আমার চয়েজ ভাল।
আমি একটু হাসলাম।
- রবিন, আমার একটা ইচ্ছা ছিল, বুঝলা? নিউলি ম্যারেড বৌকে জামাইয়ের আগে লাগাবো।
- হেহে, টাফ উইশ। পূরণ হইছে কখনো?
- হুঁ, একবার। কিন্তু... জামাইটা আমিই ছিলাম!
উঠোনের এক ধার ধরে হাঁটতে হাঁটতে হাসছি দুজনে।
- হু। নতুন বৌ খালি নিজের টাই পাওয়া যায় মনে হচ্ছে।
মুখ শুকনো করার ভান করে বললাম।
- বিয়েবাড়ির বৌ নিয়ে বিছানায় যাওয়া না গেলেও বিয়েবাড়ির মেয়ে নিয়ে খেলতে তো বাধা নাই, কি বলো?
সেই রহস্যময় চোখ টিপুনি দিয়ে আমার দিকে তাকালেন। উনার ইশারা লক্ষ্য করে দেখলাম গেট ধরা চার পাঁচটা মেয়ে আমাদের আশেপাশেই ঘোরাঘোরি করছে। অচেনা জায়গায় এসে মাথায় মাল উঠিয়ে ফেললে শেষে কোন বিপদ হয় ঠিক নেই। ভাইকে নিরস্ত করার চেষ্টা করলাম। তবে তার দৃঢ়তায় ভাটা পড়ল না।
- ভাই, এগুলারে ঐ টাইপের মনে হইতেছেনা। কেমন শাই শাই। বয়সও বেশী না।
- চিন্তা কইরোনা তো। আমার এক্সপেরিয়েন্স আছে। ঐ টাইপের দুই একটার সাথে এগুলারেও কারেন্ট জালে আটকানো যাবে। তুমি খালি সাথে থাইকো।
"ঐ" টাইপের মেয়েরা বয়সে একটু বড় হয়। আমাদের ক্ষেত্রে সবচেয়ে ভাল মনযোগ পাওয়া গেল দুজন মহিলার। দুজনেই বিবাহিত, বাচ্চাকাচ্চা আছে। শায়লা নামের লম্বা ফর্সা মহিলাটি বেশ চঞ্চল। পুরোটা সময় ধরে আমাদের বেশ ভাল কেয়ার করেছেন। সম্পর্কে কনের চাচী হন। চকচকে সোনালী কাজ করা শাড়ী, গায়ে মাংস আছে বেশ। হাতের কয়েকগাছা চুড়ির ঝনঝন শব্দ তুলে আমাদের খাওয়া দাওয়া সুবিধা-অসুবিধার খবর নিচ্ছেন। সোহেল ভাই প্রথম থেকেই ইনাকে পটানোর চেষ্টায় আছেন। আরেকজন হল কনের চাচাত বোন। মেদহীন লম্বা গড়ন, মুখের চামড়া এখনো টানটান। তার হাসিটা বেশ সুন্দর। আমাদের দুজনের সঙ্গেই বেশ ভাব করে ফেলেছেন।
সন্ধা নামবার পরে পরে বাড়ি অনেকটা খালি হয়ে গেল। আরো ঘন্টা দুয়েক কান্টাকাটি হ্যানত্যানের পর বৌ নিয়ে আমরা রওনা দেব। বড়সড় খাটসহ একটা ঘরের ব্যবস্থা করলেন শায়লা চাচী। ভেতর থেকে দোর দিয়ে তিনটি কিশোরি আর দুজন মহিলার সঙ্গে গোল হয়ে বসে গল্প করতে শুরু করলাম। ঝিঁঝিঁর ডাক এখনই কানে বাজতে শুরু করেছে। গ্রামে রাত নামে দ্রুত।
মহিলা দুজনের চোখের ভাষায়, কথাবার্তায় কামভাব স্পষ্ট। আমাদের বৌরা কনের সঙ্গে আছে আজ সারাদিন। তাই ওই ব্যাপারে চিন্তা করতে হচ্ছেনা। একথা ওকথা, গ্রাম্য কেচ্ছা কাহিনীর পর প্রেম ভালবাসায় গড়াল আলোচনা। মেয়ে তিনটি এখনো স্বাচ্ছন্দ্যে হেসে চলেছে।
- রুনা আপা, খেলা খেলি একটা। বিয়ের আগে কে কে কুমারী ছিলেন আসেন সেইটা জানি!
এরকম অন্তরঙ্গ বিষয় নিয়েও কথা চলছে। কনের চাচাত বোনের নাম রুনা। নিজের সতীত্বের ব্যাপারে জবাব দিতে ইতস্তত বোধ করছে দুজনেই।
"রুনা, তুই আগে ক!" "চাচী, তুমি আগে কও!" "ছেড়ি, তুই পোলাপান মানুষ, আমারে হুকুম দিছনা!" "ইহহ.. আকাম করলে তুমিই আগে করছ। কইয়া ফালাও তো!"
এভাবে দুজনে ঠেলাঠেলি করছে। বাকি তিনজন এসব দেখে বিছানায় গড়াগড়ি খাচ্ছে।
"ওই, তোরা এত হাসতাছস কেন! বিয়া তো এখনো হয়নাই, কোনটা কয় বেডার চুদা ভালয় ভালয় কইয়া ফালা!"
চাচীর মুখে খিস্তি শুনে মেয়েরা একটু থমকে গেল। তবে তাদের টিপ্পনি কাটা চলতে লাগল।
আল্লহর নামে কিরা কেটে সবাই শপথ করলাম এখানকার রহস্য আর কোথাও ফাঁস হবেনা। নিশ্চিন্ত হয়ে মহিলারা নিজেদের গোপন জীবনের রসালো বর্ণনা দিতে শুরু করল।

"ইহহ... হেমায়েত কেরানী লগে সদরে গেছিলা ছবি দেখতে, আপু?"
মুখ বিকৃত করে বলল একজন।
"হুঁ, প্রথমে ছবি দেখাইছে। হেরপর ঘরে নিয়া দেখাইছে পোতা.. হিহিহহহিহি.."
বলতে বলতে হাসিতে ফেটে পড়ল রুনা আপা।
"বান্দরের মত চেহারা, মাইয়ারা যে কেন ঐ বেডার লিগা পাগল!"
"তুই বুঝবি কি রে ছেড়ি! হেমায়েতের চোদন খাওনের লাইগা আমাগো টাইমে মাইয়ারা লাইন দিত! বেতনের রিসিট লইয়া যত মাইয়া খাড়াইত অদ্ধেক মনে করত এইটাই চোদনের রিসিট!"
মেয়ে তিনটি অশ্লীল আলোচনায় যোগ দিল। আধবুড়ো কেরানী হেমায়েত এখনো গার্লস স্কুলের মেয়েদের পটানোয় ওস্তাদ সেটি জানা গেল। তবে তিনজনই হেমায়েতের সঙ্গে সদরে ছবি দেখতে যাবার কথা প্রবলভাবে অস্বীকার করল।
"আপা, আসেন আমরাও আজকে হেমায়েত হইয়া যাই!"
সোহেল ভাইয়ের নির্লজ্জ্ব প্রস্তাব।
"এতক্ষণ লাগে মিয়া এইটা কইতে! দুইটা জোয়ান হেমায়েত নিয়া খেলুম আজকে, কি কও চাচী?"
বলতে বলতে সোহেল ভাইয়ের উরুতে লম্বা হাতের তালু ঘোরাফেরা শুরু করল। ফোলা মুখে লাল লিপস্টিক সমানভাবে ছড়িয়ে দিতে দিতে চাচী শুধু মুচকি হাসলেন। মেয়েরা ঘটনার দ্রুত উত্তরণ দেখে চুপ মেরে গেল।
"চাচী, আমি যাইগা। আম্মা খুঁজব।"
অজুহাত দেখিয়ে একজন চলে গেল। চাচী ওকে আটকানোর হালকা চেষ্টা করলেন। তবে মত নেই যেহেতু, বাড়াবাড়ি করা হলনা। সোহেল ভাই কাজের মানুষ। রুনার বুক উদোম করে এর মধ্যেই গড়াগড়ি শুরু করেছেন। মেয়ে দুটো খাটের এক কোণে হাত ধরাধরি করে বসে সে দৃশ্য উপভোগ করছে। লিপস্টিক মাখা শেষ হলে চাচীই টেনে টেনে হাতের কাছে পাওয়া কিশোরিটিকে আমার দিকে ঠেলে দিলেন। ঠোঁটে ঠোঁট চেপে একটু নিমরাজি হবার ভান করলেও আমার কোলে বসে পড়ল মেয়েটি। ওর সঙ্গে দুপুরে পরিচয় হয়েছে। নাম শিখা, ক্লাস এইটে পড়ছে। বাড়িতে বিয়ের কথাবার্তা চলছে। তখন অল্প বয়সে বিয়ে হলে কি কি সমস্যা হতে পারে, বাচ্চাকাচ্চা নেয়ার রিস্ক হ্যানত্যান বলেছি। তবে উষ্ণ দেহটি গায়ের সঙ্গে জড়িয়ে এই মুহূর্তে অনাবিষ্কৃত গর্ভ কানায় কানায় ভরিয়ে দিতে ইচ্ছে করছে। মাথার নিচে শিমুল তুলার নরম বালিশ নিয়ে শুয়ে পড়লাম। হালকা দেহটি উপরে নিয়ে জেলীর মত ঠোঁটে চুমু খাচ্ছি। অনভিজ্ঞ শিখা বারবার ঠোঁট সরিয়ে নিচ্ছে, আমি দুহাতে গাল চেপে চুমুর তীর্থস্থান খুঁজে বের করছি বারবার। টের পেলাম আস্তে আস্তে কেউ আমার পাজামাটি খুলে নিচ্ছে। সড়সড় করে পুরোটা খুলে নেবার পর টনটনে ধোনের মাথায় গরম নিঃশ্বাস অনুভব করলাম। সঙ্গে সঙ্গে কচি ঠোঁটের ভেজা আবরণে মুন্ডি আবৃত হয়ে গেল। না দেখেই বুঝতে পারলাম, অপর মেয়েটি বাঁড়ায় মুখ দিয়েছে। দেহে রক্তচলাচল বাড়ল। শিখার ঠোঁট ছেড়ে বুকের দিকে মুখ নামালাম। কাপড়ের উপর দিয়েই মটর দানার মত ছোট্ট শক্ত বোঁটায় জিভের নাড়াচাড়া পড়তে মেয়েটি খিলখিল করে হেসে উঠছে। ওদিকে আস্তে আস্তে অনভিজ্ঞ ঠোঁটে অর্ধেকটা ধোন ললিপপ বানিয়ে চাটা হচ্ছে। হালকা টিপটুপ খাওয়ার অভিজ্ঞতা আছে বলে সে স্বীকার করেছিল। তবে চোষাচোষির অভ্যাস নেই তা বোঝা যাচ্ছে। মনে হয় চাচীই ওকে এই কাজে লাগিয়েছে। শিখা ব্লাউজ খুলতে বাধা দিচ্ছে। তাই আর দেরি না করে ওকে বিছানায় শুইয়ে দিলাম। ওদিকে রুনা আপার বিশাল স্তনদুটো ঠাপের তালে দুলছে। বোঁটার চারপাশে বৃত্তাকার কালো অংশটি ফর্সা দেহে ফুটে রয়েছে। দুহাতে স্তন চেপে রাখায় সেগুলো আরো উঁচু হয়ে ফুটে উঠেছে। অপর মেয়েটি শাড়ীর আঁচল দিয়ে মুখ সাফ করতে করতে তা দেখছে। সোহেল ভাই পাজামা আধাআধি খুলেই কাজ চালিয়ে যাচ্ছেন। শিখার আঁচল নামিয়ে নাভী উন্মক্ত করলাম। তবে এর নিচে খুলতে বাধা দিল। শাড়ী পেটিকোটসহ তলপেট পর্যন্ত তুলে দিলাম। নিজ থেকেই গোড়ালী দিয়ে আমার কোমর জড়িয়ে ধরল। লম্বা লোমে ঢাকা ফুলে উঠা স্ত্রী অঙ্গ উন্মুক্ত করে অন্যদিক ফিরে তাকাল শিখা। সময় বেশি নেই। বাড়িতে আবারো কোলাহল শোনা যাচ্ছে। অর্থ্যাৎ বৌ বাপের বাড়ি ছাড়তে প্রায় প্রস্তুত।
লালা ভেজা ধোনের মাথা মোড়ানো গুদের মুখে ঘষলাম কয়েকবার। অদৃশ্য দ্বাররক্ষী ঢুকতে দিতে রাজী নয়। এপাশে যখন এলাহী কান্ড ঘটছে চাচী তখন চুলে নারকেল তেল মাখছেন একমনে। ভোদার মুখে বাঁড়াটি কয়েকবার ধনুকের মত বেঁকে যেতে দেখে কিছু না বলে হাতের তালুয় খানিকটা তেল নিয়ে দুজনের যৌনাঙ্গে মাখিয়ে দিলেন। এবার হালকা চাপের পর আসন্ন ধাক্কার জন্যে প্রস্তত হল শিখা। ওর বুকের দুপাশে ভর দিয়ে রাখা আমার কনুই চেপে ধরল। পরের মিনিটখানেকের চেষ্টায় কিশোরির বিকৃত চোখমুখ, নাক দিয়ে ফোঁসফোঁস করে ফেলা ঘন নিঃশ্বাস উপেক্ষা করে ইঞ্চি তিনেক ভেতরে সেঁধানো গেল। ব্লাউজের উপর দিয়ে ক্ষুদ্র বুক টিপে, মুখে চোখে চুমু টুমু খেয়ে গুদ ভেজানোর চেষ্টা করলাম। তবে তেমন সাড়া পাওয়া গেলনা। কয়েকবার জোরে ঠাপ দিয়ে আরেকটু গভীরে যাওয়ার চেষ্টা করায় শিখা "উহ" করে উঠল। কয়েক মিনিট চলার পর বলল তার আর ভাল লাগছেনা। লাল পেটিকোটে রক্ত আর তেল মুছে ওর শাড়ী ঠিকঠাক করে দিলেন চাচী। ঘরের পেছনেই কলপাড়। পেছনের দরজা দিয়ে বেরিয়ে শিখার হাতমুখ ধুইয়ে বাড়ি পাঠিয়ে দিলেন। এদিকে উলঙ্গ রুনা আপা ঘর্মাক্ত শরীর নিয়ে গলার চেইনে আঙুল দিয়ে খেলতে খেলতে আমার রক্তমাখা অতৃপ্ত বাঁড়ার দিকে তাকিয়ে খোঁটা দিচ্ছেন।
"বিয়াই কি চোদন দিলা গো আচোদা গুদ ভাসাইতে পারলানা! হিহিহিহহিহি..."
আমি শুধু অস্বস্তিকরভাবে হাসলাম।
"কি গো চাচী, ছেড়ীরে যাইতে দিলা ক্যান। বিগার উঠছে পর্দা ফাটাইয়া নিছে। করছেই যখন রসটাও বাড়িত নিয়া গেলে কি হইত... হিহিএহহেহ..."
চাচী পেছনের দরজা বন্ধ করে বিছানার দিকে আসছে দেখে বলে উঠল রুনা।
"আরেহ, পোলাপান মানুষ! ডর পাইছে আরকি। পরশুদিন বৌভাতে লইয়া যামুনি, তখন কইরো মন মজাইয়া। কেমন, বাজান?"
খাটের আরেক কোণে দ্বিতীয় কিশোরিটিকে উলঙ্গ করে হাতাহাতি করতে করতে হাসাহাসি করছেন সোহেল ভাই। সেদিকে তাকিয়ে আমাকে আশ্বস্ত করতে বললেন চাচী। বিছানার সামনে এসেই নির্বিকার মুখে কাপড় খুলতে আরম্ভ করলেন। বিশাল স্তনে বাদামী বোঁটা দুটো আগ্রহী চোষকের জন্যে উঁচু হয়ে আছে। পেটিকোটের ফিতে খুলে দিতেই মেদের নিচে পরিষ্কার চাঁছা গুদ বেরিয়ে এল। দু পা হেঁটে বিছানায় উঠে সোজা আমার কোমরের উপর বসে পড়লেন। নখ দিয়ে খুঁটে ধোনের গলায় আটকে থাকা শুকনো রক্ত তুলে ফেললার চেষ্টা করলেন, কাজ হলনা। কিছুক্ষণ পর কলকল করে বাঁড়াটা প্রশস্ত বয়ষ্ক গুদে হারিয়ে গেল। শিখার আঁটোসাটো ভোদায় ছন্দ আর আরামদায়ক উষ্ণতার অভাব ছিল, চাচী তা পুষিয়ে দিচ্ছে। বড় বড় দুধদুটো আমার মুখের দিয়ে ঠেলে দিয়েছেন। শক্ত বোঁটা চেপেচুপে একদম গলার ভেতর সেঁধিয়ে দিচ্ছেন, সেগুলো পালা করে চুষছি। ধ্যাপ! ধ্যাপ! শব্দে একই ছন্দে চাচীর ঠাপানো বেশ অবাক করল আমাকে। ভারী দেহ নিয়ে মিনিট দশেক টানা ঠাপিয়ে চলেছেন। ভাতিজীর বিয়েতে এই বয়েসী মহিলার সাফ গুদ দেখেই মনে হয়েছিল, মহিলা আগে থেকেই নাগর ধরার ধান্দায় ছিলেন। বসে বসে ঠাপ দেয়ার সাবলীলতা দেখে নিশ্চিত হলাম উনার যৌনজীবন পানসে নয়। তবে এবার শায়লা চাচীর ক্লান্তিকর হাঁসফাস শুরু হয়েছে। বিশাল উরুতে হাত রেখে দেখলাম পা কাঁপছে। ভারী দেহটি আস্তে আস্তে সরিয়ে বালিশে মাথা রেখে শুইয়ে দিলাম। ফর্সা ফোলা মুখ লাল হয়ে গেছে, দরদর করে ঘেমে চলেছেন। শাড়ী দিয়ে মুখ আর বুকের খাঁজটা মুছে দিলাম। চর্বি ঢাকা বয়ষ্ক গুদ পাঁপড়ি ছড়িয়ে হাঁ করে আছে। গুদের রসে আমার গুপ্তকেশ মাখামাখি হয়ে গেছে। ভেজা গুদ আর বাঁড়া মুছে নিলাম। ধোনের কলারে শিখার পর্দা ফাটানো রক্ত লেগে নেই আর। বাইরে হইচই শুরু হয়েছে, তাড়াতাড়ি করতে হবে। ওদিকে সোহেল ভাই শিখার বান্ধবীর মুখ চেপে গভীর ঠাপ দিচ্ছেন ধীরে ধীরে। নাকমুখ কুঁচকে ফোঁসফোঁস করছে মেয়েটি। রিতা আপা মনে হয় বেশ মজা পাচ্ছেন। মুচকি হেসে হেসে ব্রা পড়ে বিছানায় কাত হয়ে প্রতিবেশি ছোট বোনের কুমারীত্ব হারানো দেখছেন।
চাচীর ছড়ানো উরুতে ভর দিয়ে লিঙ্গ সঞ্চালন শুরু করতে গলার পেছনে হাত পেঁচিয়ে নিজের দিকে টেনে আনলেন। পান খাওয়া মুখ থেকে আসা জর্দার গন্ধ আমার মস্তিষ্ক ভরিয়ে তুলল। চোখ বুজে উনার জিভ চাটায় সায় দিয়ে গেলাম। গুদ ভরা রসের ফলে শেষ করতে সমস্যা হচ্ছে। ঠপঠপ করে সর্বশক্তি দিয়ে ঠাপ দিতে আরম্ভ করলাম। দরজায় একবার নক হল। ডানপাশে তাকিয়ে দেখলাম শাড়ী পড়ে ফিটফাট রিতা আপা কিশোরি মেয়েটিকে ব্লাউজ পড়িয়ে দিয়েছেন এরমধ্যেই।
- ঐ মিয়া, তাড়াতাড়ি কর, তোমার নতুন চাচীর কান্দাকান্দি শেষ হইছে!
মেয়েটির কাঁপতে থাকা তলপেট থেকে চকচকে তরল মুছতে মুছতে আমাকে তাগাদা দিলেন। অবশেষে মিনিট দুয়েক পর দেহের সমস্ত শক্তি খরচ করে চল্লিশোর্ধ যোনিতে গলগলিয়ে তারুণ্য ঢেলে দিয়েই উঠে পড়লাম। চাচী চোখ বন্ধ রেখে হাঁ করে শ্বাস নিচ্ছেন। ভেজা গুদ থেকে চোখ সরিয়ে মোছামুছি শেষ করে কাপড় পড়ে নিলাম। চাচী খুবই ক্লান্ত হয়ে পড়েছেন। উনি এখানেই কিছুক্ষণ থাকবেন। আমরা পেছনের দরজা দিয়ে বেরিয়ে হাতমুখ ধুয়ে রাস্তায় চলে এলাম। হাফ ডজন বার কুলি করেও জর্দ্দার খসখসে স্বাদ জিভ থেকে সরাতে পারলাম না।
[+] 2 users Like riddle's post
Like Reply
#6
পরিবর্তন - ৬

শুক্রবারের ধকলে পরেরদিন ঘুমিয়ে ঘুমিয়ে কাটল। রবিবার আমাদের এখানে বৌভাতের অনুষ্ঠান। কনেপক্ষের লোকজনের মধ্যে শায়লা চাচীকে দেখা গেলনা। তবে রিতা আপাকে খুঁজে পেলাম। বাড়িতে কাজ পড়ে যাওয়ায় চাচী আসতে পারেনি। তবে সেদিনের সন্ধ্যা বেশ মধুময় হল। বৌভাতের আগে, বিয়ের পরপরই বেশিরভাগ অতিথি বিদায় নিয়েছে। সবারই কাজকর্ম রয়েছে। তাই বাড়ি আগের মত ভরাট নয়। কনে পক্ষের অনেকেই চাচার এ বাড়িতে রাতটা থাকার প্রস্তাব মেনে নিলেন। আজ রুনা আপার সঙ্গে মেয়ে এসেছে চারটি। সেদিনের ভয় পেয়ে চলে যাওয়া মেয়েটিকেই প্রথম ফাটালেন সোহেল ভাই। শিখা আজ গতদিনের চেয়ে অনেকটা সহজ হয়ে এসেছে। সোহাগ আর খোকন ও রয়েছে আজ। খোকনের আনা কন্ডমের প্যাকেটগুলো একটার একটা খালি হতে লাগল। চারটি বাঁড়ার জন্যে দ্বিগুণ মেয়ে বরাদ্দ রয়েছে, খারাপ না। লুনা দুটো মেয়ে এনেছে। একটা বেশ চালু মাল। অপরটি একটু চাপা স্বভাবের। খেয়াল করে দেখলাম খাটের এক কোণে গোমরা মুখ করে বসে আছে। একমাত্র তার পরনেই সব কাপড়-চোপড় ইনট্যাক্ট রয়েছে। আমি হাত ধরে কাছে টানার চেষ্টা করলাম, ও আসতে চাইলনা। মেয়েটা একটু শুকনোমত, বেশ কালো। দেখতেও সুন্দরী নয়, তাই হয়তো কেউ ওর দিকে হাত দেয়নি এখনো। গোমড়ামুখো মেয়েটিকে দেখতে ভাল না লাগলেও মেকি হাসিতে বেশ সুন্দর লাগছে। একটু টানাটানি করে সালোয়ার কামিজ খোলা গেল। কালো দেহে ততোধিক কালো বোঁটা, স্তনদুটি ঈষৎ স্ফীত। উরু ক্রস করে স্ত্রী অঙ্গ লুকিয়ে রেখেছে। লজ্জ্বা দেখে ওকে নিয়ে নিচে নেমে পড়লাম। এই ঘরে কমদামী একটা কার্পেট বিছানো আছে, ঠান্ডা ফ্লোরের আঁচ লাগছেনা। খাটের বিশাল পাখার পেছনে আঢ়ালে কেউ দেখছেনা বলে মেয়েটি একটু শান্ত হল। কালো কুচকুচে ভোদার চেরা দেখতে দিল। কোন কথা না বলে ওখানে মুখ দিলাম। ভয় পেয়ে ঝটকা দিয়ে আমাকে সরিয়ে দেবার চেষ্টা করল প্রথমে। তবে নরম জিভের দুটো চাটা গুদের চারপাশে পড়তে সে চেষ্টা বন্ধ করে দিল। মিনিট দুয়েকের মধ্যে খড়খড়ে গলায় টানা আহহ.. আহহ.. আওয়াজ আসতে শুরু করল। খচখচে বালে লাক্স সাবানের ঘ্রাণ। গুদ ছেড়ে যখন উঠে এলাম, কালো ভোদার ভেতর থেকে বেগুণী ঝিল্লী উঁকি দিতে শুরু করেছে। ক্ষুদ্র চেরায় নাঙ্গা বাঁড়া বসিয়ে মুখ চেপে ধরলাম। এমন প্রস্তুতি দেখে ও ভয় পেয়ে গেল। শুকনো দুহাতে মুখ চেপে ধরা বাহু সরিয়ে দিতে উদ্যত হল। আমার চোখ পড়ল খাড়া হয়ে থাকা কালো বোঁটা দুটোর উপর। বেশ অনেকটা জায়গা নিয়ে পরিপূর্ণ নিপলের আকার নিয়েছে ওগুলো। প্রথম থেকেই হাত দিয়ে বুক ঢেকে রেখেছে মেয়েটি। মাত্র বাড়তে শুরু করা বুকের সঙ্গে ওগুলো একটু বেমানান দেখায় বটে, তবে আমি তা নিয়ে চিন্তিত নই। ওর উপর ঝুঁকে পড়ে নিপল দুটো মুখে নিয়ে হালকা করে দাঁতে কাটতে শুরু করলাম। এর মধ্যেই কোমর ঝাঁকানো চলছে। পুরুষ্ট বাম বোঁটার গোড়ায় কামড় পড়তে "উহক!.." করে আর্তনাদ করে উঠল কালো হরিণী। একই সঙ্গে মাপা ঠাপে দ্বাররক্ষীদের হটিয়ে দুর্গ জয় করে ফেলল ধোন বাবাজী। বড় বড় শ্বাস ফেলতে ফেলতে একসময় শান্ত হয়ে এল কিশোরি। মুখ ছেড়ে দিয়ে কয়েকটা চুমু খেলাম। বাঁড়া এখনো ভেতরে গিঁথে রয়েছে। ও বারবার ঘাড় উঁচিয়ে সেদিকে তাকাচ্ছে।
"ভাইয়া, একটু দেখান..."
কৌতুহলী হয়ে শেষমেষ বলেই ফেলল।
আমি ধীরে ধীরে আধপোঁতা বাঁড়া বের করে আনলাম। ফুঁসতে থাকা ধোনের দিকে তাকিয়ে নিজের সতীত্ব খুইয়ে ফেলার প্রমাণ পেয়ে কেমন ভেঙে পড়ল সে। জগ থেকে পানি ঢেলে খাওয়ালাম। ওকে কোলে বসিয়ে গল্পগুজব করে ধ্যান অন্যদিকে ফেরানোর চেষ্টা করছি। মেয়েটা জানাল, ওর নাম জলি। লুনার বান্ধবী, তবে সে এবার এস এস সি দেবে। পাশের গ্রামে ওদের বাড়ি। বাপ স্থানীয় পোস্টমাস্টার। মিনিট পনেরো এটা সেটা নিয়ে গল্প করার পর জলি আমার সঙ্গে সহজ হয়ে এল। হাত বাড়িয়ে একটা কন্ডমের প্যাকেট ছিঁড়ে নিলাম। ও আঢ়চোখে তা দেখল। জিজ্ঞেস করলাম আরেকবার ট্রাই করব কিনা, ডানদিকে হালকা মাথা ঘোরাল। প্যাকেট ছিঁড়ে লাল বেলুনটা ওর হাতে দিলাম। বেশ আগ্রহ নিয়েই বাঁড়াটা মুড়িয়ে দিল জলি। মৃদু ঠাপের তালে তালে ঘনঘন "ইশহ.. আহ... উহমম.. ইহহ..." চলতে লাগল। ওকে উপরে বসানোর চেষ্টা করলাম, রাজি হলনা। মনে হচ্ছে আদি ও আসল আসন ছাড়া কিছুতেই ওর আগ্রহ নেই। ওদিক ওদিক কাত করলেও আড়ষ্ট হয়ে যাচ্ছে। একভাবে ঠাপিয়ে খুব একটা সুবিধা হচ্ছেনা। খাটের উপর হাসাহাসি শুনে উঠে সেদিকে তাকালাম। শিখার বুকের উপর পাছা ছড়িয়ে বসে আছে সোহাগ, ফর্সা মুখটি বীর্যে মাখামাখি। কিংকর্তব্যবিমূঢ় কিশোরি হাত দিয়ে মুখ সাফ করতে গিয়ে আরো মাখিয়ে ফেলছে। তা দেখেই সবাই হাসছে। লুনা অবশেষে গামছা নিয়ে সাহায্যে এগিয়ে গেল। নেমে দেখি জলি উঠে বসেছে। ডগি স্টাইলে বসানোর চেষ্টা করলাম, কাজ হলনা। একটু বিরক্ত হয়েই ইশারা করলাম খোকনের দিকে। ওবাড়ি থেকে আসা একটা মেয়ের সঙ্গে জড়াজড়ি করে শুয়ে ছিল ও। এলাকার মেয়ে লেংটা বসে আছে খেয়াল করে চেখে দেখার জন্যে উঠে এল। কিছুক্ষণের মধ্যেই জলির কোঁকানি কানে এল। উপুড় করে তার উপর শুয়ে কোমর নাড়াচ্ছে খোকন। দেখে কেমন পৈশাচিক তৃপ্তি পেলাম মনে মনে। আগে তিন দফা রাগমোচনের পর এবার আর বীর্যত্যাগের আশায় না থেকে খোলা বাঁড়ায় লুনাকে কয়েক ঠাপ দিয়ে উঠে পড়লাম। সোহেল ভাই রিতা আপাকে ফুসলে গাঁঢ় মারার চেষ্টা করছেন। হাতঘড়িতে দেখলাম নয়টা বেজে গেছে। আর দেরি হলে সাদিয়া খুঁজতে বেরোবে। পাজামা পাঞ্জাবি গায়ে জড়িয়ে বেরিয়ে এলাম। সিগারেটের ধোঁয়া আগরবাতির মত কাপড়ে ছড়িয়ে মেয়েমানুষ আর যৌনকর্মের কড়া গন্ধ দূর করার চেষ্টা করলাম। সোহেল ভাই বের হলেন মিনিট বিশেক পর। ঘরে গিয়ে একবার দেখে এসেছি, সাদিয়া আর সুবর্ণা ঘুমাচ্ছে। কিছুক্ষণ পর লুনা বান্ধবী দুজনকে নিয়ে বেরিয়ে এল। হাঁটতে হাঁটতে ওদেরকে একটু এগিয়ে দিলাম। জলি আমার সঙ্গে কথা বলল না। আমার একটু খারাপই লাগল। খোকন আর সোহাগ রিতা আপাদের সঙ্গে রাতে থাকছে। আরেকটা ছেলে আসবে বলেও শুনেছি।

সোমবারটাও ধকল কাটাতে কাটাতে চলে গেল। সকালে রিতা আপা আর লুনার কাছে কিছু টাকা দেয়া হল, মেয়েদের জন্যে কোন "গিফট" এর ব্যবস্থা করতে। সোহাগ কাল রাতে বলে দিয়েছে, এখানে বিয়ে বাড়ির মেয়ে খাবার এটাই রেয়াজ। বৌকে নিয়ে বিকেলে বেশ ঘোরাঘোরি করলাম। কাল সকালেই ঢাকা ফিরতে হবে। তবে সোহেল ভাই আরেক দিন থাকবেন। ভাইয়ের ইচ্ছে থাকলেও রাতে কিছু হলনা। ভোরে ঘুম থেকে উঠতে হবে বলে সাদিয়া মানা করে দিল।
ঘুম ভাঙল তাড়াতাড়ি-ই। ব্যাগ ব্যাগেজ গোছানোই ছিল। হাতমুখ ধুয়ে ঘরে আসতেই দরজায় নক হল। বড়চাচা ফজরের নামাজের জন্যে ডাকাডাকি করছেন। এমনিতে আমাদের ঘরে টোকাটোকি করেন না, তবে আজ আমাকে তাড়াতড়ি উঠতে দেখে সুযোগ পেয়েছে। অগত্যা মাথায় টুপি বসিয়ে চাচার টর্চের আলোয় মাটির রাস্তা ধরে মসজিদের দিকে যেতে লাগলাম।

যখন ফিরে এলাম তখনো চারদিক বেশ অন্ধকার। শীতের ভারী সকাল বলে কথা। দরজা আটকানো। টোকা দিতেই সোহেল ভাই দরজা খুলে দিলেন। ঘরের ভেতর পা দিতেই ভেতরের দৃশ্য দেখে আমার চক্ষু চড়কগাছ। ঘরের ভেতর আমরা চারজন ছাড়াও পরিচিত-অপরিচিত মুখগুলো দেখে মাথা ঘুরে গেল। সাদিয়া উলঙ্গ অবস্থায় চিৎ হয়ে বিছানায় শুয়ে আছে, ওর কোমরের কাছে হাঁটু মুড়ে শুধু একটা টি শার্ট গায়ে বসে আছে সোহাগ। খোকনের পরনে কিছু নেই, ঝোলা অন্ডকোষের অর্ধেক দৈর্ঘ্য নিয়ে নিম্নগামী হয়ে আছে সদ্য ব্যবহৃত পুরুষাঙ্গ। দরজার ছিটকিনি ভেতর থেকে বন্ধ হবার আওয়াজে সাদিয়া ঝট করে ঘাড় ঘুরিয়ে তাকাল। ওর চোখেমুখে ভীতি।
"রবিন, আমি কিছু জানিনা, সত্যি! তুমি যাওয়ার পরে ওরা আসছে। আমি কিছু জানিনা। প্লীজ!"
অপরাধীর মত ভীতভাবে আমার দিকে তাকিয়ে হড়হড় করে বলল সাদিয়া। অবশ্য আমার ঘোলাটে চোখে ওর চকচকে নাকফুলটি ছাড়া কিছুই দেখতে পাচ্ছিনা।
"দোস্ত! আইসা পড়ছ? এইদিকে আইসা বস!"
সোহাগ হাঁক দিয়ে উঠল। বিছানায় শশব্দে দুটো চাপড় দিয়ে পুনরায় কোমর আগুপিছু করতে শুরু করল। আমাকে দেখে কিছুক্ষণের জন্যে থেমে গিয়েছিল। সাদিয়া ঠাপ খেতে খেতে আমার দিকে চেয়ে আছে। খোকনও থমকে পড়েছিল। এবার সে সাদিয়ার ওড়নাটি তুলে ভেজা ধোন মুছে নিল। বিছানার অন্যপাশে কালো কুচকুচে একটি ছেলে বসে আছে, সম্ভবত নগ্ন। বয়স আমাদের চেয়ে অনেক কম হবে। হাড়জিড়জিড়ে শরীর, তবে দেহ খুব সুঠাম। সদ্য ছোট করে ছাঁটা চুলগুলোতে বিদঘুটে একটা গোলাকার কাটিং দেয়ায় আরো বাজে দেখাচ্ছে। খাটের পাখায় পিঠ রেখে বিছানার কিনারে পা ঝুলিয়ে বসে আছে ছেলেটি, কোলে সুবর্ণা । ওর পরনে শুধু একটা লাল প্যান্টি। ছেলেটি লম্বা কঙ্কালসার হাতে ভারী বুকদুটো খুব আস্তে আস্তে মলছে। কুতকুতে চোখে আমার দিকে তাকাল। সুবর্ণার চোখেমুখেও অনিশ্চয়তা আর অবিশ্বাসের ছাপ স্পষ্ট।
"ভালা আছেন রবিন ভাই?"
চোখাচোখি হওয়ায় ভাঙা কিশোর কন্ঠে ছেলেটি জিজ্ঞেস করল। আমি কি বলব বুঝতে পারলাম না। সোহেল ভাই চুপচাপ লুঙ্গি পড়ে ফ্লোরে দাঁড়িয়ে আছেন, আমার দিকে তাকাচ্ছেন না।
"কিরেহ, রবিন! যাবিগা তো আজকা। আবার কবে আইবি ঠিক আছে? ভাবীগো লগে একটু ভালবাসা কইরা দেই, সরণে থাকব!"
খোকন হামাগুড়ি দিয়ে বিছানার কিনারে এসে আমার পিঠে হাত রেখে বলল।
ওদিকে সাদিয়ার উপর নেতিয়ে পড়েছে সোহাগ। একহাতে পাশ থেকে একটা স্তন টিপছে। সাদিয়া কোনরকম অভিব্যক্তি দেখাচ্ছেনা। সোহাগ উঠে পড়তেই সোহেল ভাই ব্যস্ত হয়ে পড়লেন। লুঙ্গি খুলে স্যান্ডো গেঞ্জি গুটিয়ে পেটের উপর তুলে বিছানায় উঠে পড়লেন। সাদিয়া কুন্ডলী পাকিয়ে বসে ছিল। উনি এসেই ওকে একরকম জোড় করে চার হাতপায়ে বসিয়ে পেছন থেকে হাঁটু গেড়ে বসলেন। সোহাগ বাঁড়া মুছতে মুছতে আমার দিকে এগিয়ে এল।
"ঐ ব্যাটা, ভাবীর নাকি গুয়া মারা হয়নাই এখন পর্যন্ত? হালা বলদা কোনখানকার!"
বলে উঠল সে। ঝট করে সোহেল ভাইয়ের দিকে তাকালাম। শুকনো বাঁড়া ডলতে ডলতে বড় বড় চোখ করে পেছনের ফুটোর দিকে তাকাচ্ছেন। সাদিয়াও বুঝে ফেলল কি হতে চলেছে।
"সোহেল ভাই, প্লীজ প্লীজ আমি পারবনা!"
চেঁচিয়ে উঠল বৌ। সরে যাবার আগেই খোকন সাদিয়ার ঘাড় ধরে বিছানার সঙ্গে মাথা চেপে ধরল।
"সোহেল মিয়ার মত লোকও একলা একলা পারলনা। শেষমেষ আমাগোরেই লাগল, হাঁহ!"
খিকখিক করে হেসে ফেলল সে।
এতক্ষণ আমার ধারণা ছিল ব্ল্যাকমেইলের ভয় দেখিয়ে সোহেল ভাইকে বাগে এনেছে সোহাগ গং। এখন বোঝা যাচ্ছে মিষ্টি কথায় সাদিয়ার পশ্চাৎদেশ সম্ভোগ করতে না পেরেই অন্য পথ ধরেছেন উনি।
"আরে, ভাবীহ... চিল্লাইয়েন না, ভাইয়ের লগে মনযোগ দিয়া কোতানি দেন, আরাম পাইবেন!"
সাদিয়ার ক্রমাগত কাকুতি মিনতিতে বিরক্ত হয়ে বলল খোকন।
হাতের তালুয় লালা নিয়ে বাঁড়াটি উপযুক্ত করে তুলছে কামার্ত লোকটি। ওদিকে কালো ছেলেটিও সুবর্ণা ভাবীর পাছা উঁচু করে ঘাড় বিছানায় চেপে দিয়েছে। সোহাগ সেদিকে গেছে সাহায্য করতে। ভাবী তেমন কিছু না বললেও বেশ মোচড়া মোচড়ি করছেন।
"রবিন ভাই, পিন্টিডা লামাইয়া দেন!"
উলঙ্গ ছেলেটি একহাতে জোঁকের মত চকচকে ধোন কচলাতে কচলাতে আমার দিকে তাকিয়ে বলল।
"ওয় হইল বছির। দক্ষিণ পাড়ার হাই ইসকুলে পড়ে। ঐদিন রাইতে আইছিল, বড় ছেড়িটা আছিলনা, রিটা না কি জানি নাম... ঐটার সহ তিনটার পুন্দ ষাইট করছে! তুমি আগে আগে চইলা গেছিলা, তাই দেখনাই।"
সুবর্ণার ঘাড় চেপে ধরে আমাকে লক্ষ্য করে ছেলেটির পরিচয় দিল সোহাগ। হলদে দাঁত বের করে হাসল বছির।
দু দুটো উলঙ্গ যুবতী পেয়ে নারীখেকো ছেলেগুলো কিছুতেই যা চায় তা না নিয়ে ফিরবেনা। প্রতিবাদ করতে গেলে এত বছরের গোপন খবরাখবরই হয়তো ফাঁস করে দেবে। তাই চুপ করে থাকা ছাড়া উপায় নেই। সামনে এগিয়ে প্যান্টিখানা টেনে নামিয়ে দিলাম।
"ভাই, ল্যাতরা দুইটা ফাক কইরা ধরেন ইকটু!"
ছেলেটি অধৈর্য্য হয়ে একগাদা লালায় চিকন লম্বা বাঁড়াটি কচলাচ্ছে। আমি কিছু না বলে পাছার দাবনাদুটো ছড়িয়ে ধরলাম। বছির বিছানায় উঠে হাঁটু গেড়ে বসল।
"ভাই, ধইরেন ভালা কইরা!"
"ধরছি, লাগা ব্যাট্টা জলদি!"
সোহাগ চেঁচিয়ে ওঠে। সুবর্ণার মোচড়ানো বাড়ে। আমি দাবনাদুটো আরো ছড়িয়ে ধরি। বছির চাপ বাড়াচ্ছে। হোঁক! হোঁক! করে ঠেলছে, কিন্তু কাজ হচ্ছেনা।

"এইত্তো! এইত্ত!... গেছে গেছে! চাপাইয়া লন আরো!"
খোকন চেঁচাচ্ছে।
"ওমাগোহ! রবিন! ওহ... ওহ রবিন!... ইহহহ..."
সাদিয়ার গলা কাঁপছে।
"রিলাক্স কর সাদিয়া... উহ... একটু ভেতর দিকে টান তো রেকটাম.."
পিঠে হাত বুলিয়ে আমার বৌকে শান্ত করার চেষ্টা করছেন সোহেল ভাই।
"রবিন... এদিকে আসো তো.."
সাদিয়া ফোঁপাতে শুরু করলে নিরুপায় হয়ে আমাকে ডাকলেন।
"শুইয়া পড় তো তুমি!"
আমি বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লাম। পোঁদ থেকে আখাম্বা বাঁড়াটা বের করে নিতে "উহহহ.." করে উঠল সাদিয়া। সোহেল ভাই আমার লুঙ্গিটি কোমরের উপর উঠিয়ে দিলেন। তারপর সাদিয়াকে আমার উপর উপুড় করে শুইয়ে দিলেন।
"পেনেট্রেট কর, রবিন!"
সাদিয়া আমার মুখে গাল ঘষতে ঘষতে শান্ত হয়ে এল। আমি ঘুমন্ত ধোনটা বাম হাতে চেপে ভেজা ভোদার মুখে ঘষে ঘষে ভেতরে ঢুকিয়ে দিলাম। ক্যাঁচক্যাঁচ শব্দে সোহেল ভাই খোলা পোঁদের ফুটোর কাছে চলে এলেন।
"ঠাপ দেও, ঠাপ দেও!"
তাগাদা দিলেন তিনি। মৃদুভাবে ঠাপ দিতে শুরু করলে সাদিয়া আমার গলা জড়িয়ে ধরল। এভাবে মিনিটখানেক চলার পর আবার কঁকিয়ে উঠল বৌ। জোরেসোরে জড়িয়ে ধরল আমাকে। সোহেল ভাইয়ের উরুদুটো আমার থাইয়ের দুপাশে ছড়ানো। পোঁদের প্রতি ঠাপে ঘর্ষণ অনুভূত হচ্ছে। কানের কাছে কুঁইকুঁই করছে সাদিয়া। বামে তাকিয়ে দেখলাম ওখানেও একই পদ্ধতি আরোপ করা হয়েছে। সুবর্ণাকে সোহাগের বুকে উপুড় করে শুইয়ে রাখা হয়েছে, পেছন থেকে পালা করে গুহ্যদ্বার সম্ভোগ করছে বছির আর খোকন। বছিরের লিকলিকে পুরুষাঙ্গ মাখন কাটা ছুরির মত চলছে, তবে হৃষ্টপুষ্ট খোকনকে চালাতে হচ্ছে লোকাল ট্রেনের গতিতে। দুজনের পালা বদলের মাঝে জোরেসোরে তলঠাপ দিচ্ছে খোকন। ফর্সা উরুতে, হাঁটুর কাছে লাল প্যান্টিটি এখনো টানটান হয়ে আটকে আছে।
এদিকে সোহেল ঠাপের গতি বাড়িয়েছে। সাদিয়ার দেহ ঘনঘন আগে পিছে দুলছে। আচমকাই "উফফফস... উহসসস.. আহহ.... সাদিয়াহহহ.." আওয়াজ করে আমাদের উপর ঢলে পড়ল ভারী দেহটি।
দেখতে দেখতে খোকন এখানে চলে এল।
"যাহ, রবিন, এইবার ঐ ভাবীরে ল!"
টেনে সাদিয়াকে আমার উপর থেকে সরিয়ে নিল । বছির আমার পাশে এসে চিৎ হয়ে শুয়ে পড়ল। ওর দিকে বৌকে ঠেলে দিল সোহাগ।
"আহেন ভাবী!"
দুহাত উঁচু করে সাদিয়াকে নিজের উপর তুলে নিল কঙ্কালসার কিশোর। দীর্ঘকায় লিকলিকে বাঁড়ার আঘাতে "উঁহ!" করে উঠল সাদিয়া।
ওদিকে গিয়ে দেখা গেল খোকন আমার মত করে সুবর্ণাকে ঠাপাচ্ছে।
"রবিন! হোগা তো মারস নাই জীবনে, দেরি করস ক্যান, ল, ষাইট কর!"
বলে দুহাতে পাছার দাবনা ছড়িয়ে ধরল।
"উঁহহহ..."
লম্বা কোঁকানি বেরোল সুবর্ণার গলা চিরে। ভেজা ধোনের অর্ধেকটা কংক্রিটের মত চেপে থাকা পোঁদে সেঁধিয়ে দিলাম। ওর পিঠ চেপে ধরে ব্যালেন্স করছি। প্রতিবার আগুপিছু করার সময় "ইছছসস.. ইসছসসস..." আওয়াজ বেরোচ্ছে ভাবীর গলা থেকে। বাইরে হাঁসের প্যাঁকপ্যাঁক শোনা যাচ্ছে। সকাল হয়ে এসেছে। ঠাপের গতি বাড়ালাম। সুবর্ণা খোকনের বুকে মুখ ডুবিয়ে গোঁ গোঁ করছে। ওদিকে সাদিয়ার ফোলা পাছায় ঠাস ঠাস শব্দে চাপড় দিচ্ছে সোহাগ, সেই সঙ্গে চলছে প্রবল ঠাপ। বছির শুকনো পাছা নেড়ে তলঠাপ দিতে দিতে সুবর্ণার ভেজা গালে চুমু খাচ্ছে। দেখে কেমন গা ঘিনঘিন করে উঠল।
সুবর্ণা জোরে জোরে পোঁদের দেয়াল চেপে বাঁড়া আটকে ধরছে। দ্রুত শেষ করে দেব ভাবছি, এমন সময় খোকন "আহহ... ইহহহ.. উমাহ..." করতে করতে ভাবীকে নিয়ে কাত হয়ে শুয়ে পড়ল। ক্লান্ত খোকন সরে যেতে সুবর্ণাকে সোজা করে শোয়ালাম। খোলা গুদ চুয়ে চুয়ে পৌরষরসের ঢল নেমেছে। হাঁটুতে আটকে থাকা প্যান্টিটি নামিয়ে গুদ মুছে দিলাম। ওদিকে এখন বছির সাদিয়ার পোঁদে ছুরি চালাচ্ছে, সোহেল ওকে বুকে নিয়ে প্রবলভাবে কোমর নাচাচ্ছে। সোহাগ এদিকে এসে সুবর্ণার গুদে ধোন গিঁথে আমার জন্যে পোঁদ উন্মুক্ত করল। ভাবীর তীক্ষ্ম দু-তিনটি চিৎকার উপেক্ষা করে প্রথমবারের মত কোন রমণীর পশ্চাৎদেশ ভরিয়ে দিলাম। আমি সরে যেতেই সোহাগ সুবর্ণাকে নিজের উপর চিৎ করে শুইয়ে পোঁদঠাপ দিতে শুরু করল। হাঁপাতে হাঁপাতে বিছানা থেকে নেমে লুঙ্গি ঠিক করতে করতে চারদিকে লক্ষ্য করলাম। খোকন লুঙ্গি পড়ে নিয়েছে, একটা একটা করে শার্টের বোতাম লাগাচ্ছে। নেতানো বামুন বাঁড়া ছড়িয়ে খাটের কিনারে বসে সিগারেট ধরিয়েছে সোহেল। ক্লান্তিহীন বছির সুবর্ণার স্তন চটকাতে চটকাতে হাঁটু গেঁড়ে বসে গুদ মেরে চলেছে।
"আজকে থাইকা যাও, রবিন। সাদিয়া খুব টায়ার্ড।"
আমার দিকে না তাকিয়ে বলল সোহেল।
বছির সরে যাবার পর উঠে বসেছে সাদিয়া।
"সাদিয়া, কাপড় পড়ে ফ্রেশ হয়ে নেও। রিকশা আইসা পড়বে।"
টলতে টলতে উঠে দাঁড়াল বৌ। ব্যাগ থেকে নতুন একসেট সালোয়ার কামিজ বের করে পড়তে শুরু করল। আমি বাইরে চলে এলাম। সকালের ঠান্ডা বাতাস মুখে লাগতে মাথার দপদপানি কমতে শুরু করল। টয়লেট হয়ে কল থেকে পানি তুলে হাতমুখ ধুয়ে নিলাম। যা হয়েছে, হয়েছে বলে নিজেকে স্বান্তনা দিতে দিতে ঘরে গিয়ে ঢুকলাম। এবার মেজাজ চড়ে উঠল আমার। কাপড় চোপড় পড়ে রেডি হয়েছে সাদিয়া, এর মধ্যে ওর সালোয়ার-প্যান্টি নামিয়ে বিছানার কিনারে কোলে বসিয়ে ঠাপ দিচ্ছে বজ্জাত সোহেল।
"সাদিয়া, টাইম নাই, আসো!"
বলে ওর হাত ধরে টান দিতে গেলাম। আটকে দিল খোকন।
"হের মন চাইছে শেষমেষ আরেকবার করব.... করতে দে রে ভাই!"
সোহাগের কৌতুকপূর্ণ দৃষ্টি লক্ষ্য করে মনে মনে আবারো কুঁকড়ে গেলাম।
"আয়, বাইরে যাই.."
সোহাগ আমার গলা ধরে হাঁটতে শুরু করল।
"আরে ব্যাট্টা, মাইন্ড করছস? আমরা আমরাই তো। ভাই ব্রাদারের একটা পাওনা আছেনা রে? আমরা কি তোরে কম মাইয়া দিছি?"
"না... মাইন্ড করিনাই..."
মিনমিন করে বললাম।
"দেখ, ভুল যেইটা হইছে, সরাসরি তোর কাছে চাওয়া উচিত ছিল। কিন্তু সোহেল ভাইয়ে যেমনে সব ম্যানেজ করল, আমরা ভাবছি তুই ই সবকিছুর মূল!"
"শালা মাদারচোত!"
বুক ভরে গালি দিলাম কয়েকটা।
"আরে হোন, যা হইছে হইছে। আমাগো লগে মন কষাকষি করিস না ভাই। আমারে তো চিনছ। বিয়া করলে দুই ভাই এক বৌ দিয়া বাসর করুম.."
"নাহ.. এইসব লাগবনা।"
"ঐ ব্যাট্টা! লাগবনা কি রে? আমি কইলে তুই থাকবিনা, ক?"
সোহাগের ক্ষেপে যাওয়া দেখে "হ হ" বলে চুপ করলাম।
মিনিট পনের পর সাদিয়া মাথায় ওড়না জড়িয়ে ভ্যানিটি ব্যাগটা নিয়ে বেরিয়ে এল। খোকন আর সোহেল আমাদের ব্যাগেজপত্র নিয়ে বেরোল পেছন পেছন। রিকশা দাঁড়িয়ে আছে বেশ কিছুক্ষণ ধরে। চাচা, নতুন চাচীসহ মুরুব্বীদের কাছ থেকে বিদায় নিয়ে রিকশায় উঠলাম। সাদিয়া সিটে বসেই "উঁহ!" করে উঠল। উঠোন ভরা রাজহাঁসের পাল রিকশার বেল শুনে পাখনা তুলে দৌড়ে পালাল। শীতের কুয়াশাভরা সকাল চিরে রিকশা বাস স্ট্যান্ডের দিকে এগিয়ে চলল। দুজনের কেউই পেছন ফিরে তাকালাম না।
[+] 4 users Like riddle's post
Like Reply
#7
দারুন গল্প ।
Like Reply
#8
Durdanto Bhalo Golpo .
Like Reply
#9
গল্পটা পড়ার পর বেশ কিছুক্ষণ ভাবলাম গল্পে কোথাও কোনো খুঁত আছে কিনা। পেলাম না !! আমার মনে হয় এমন কেউ নেই, যে কিনা এই গল্পে কোনো খুঁত ধরতে পারবেন। বাস্তবতার চরম পারাকাষ্ঠা দেখিয়েছেন লেখক। অথচ ঘটনাগুলো এমন যা সচারচর নিয়মিত ঘটে এমনও না ! আর এটাই লেখকের মুন্সীয়ানা। ঘটনাগুলো যেনো চোখের সামনে ঘটে চলেছে অথচ এর মাঝে কোনো বাড়িবাড়ি নেই। কেউ বলতে পারবে না ঐ বিষয়টা বাদ পড়ে গেছে কিংবা অমুক ব্যাপারটা অতিরিক্ত বর্ণনা করা হয়েছে। প্রত্যেকটা শব্দ প্রত্যেকটা বাক্য ছিলো একেবারে মানানসই। শেষের ঘটনাটা যে ঘটবে তা কিছুটা ধারনা করেছিলাম। তবে সেটাতে এরকম চমক যে থাকবে তা আশা করিনি। শেষ রাউন্ডে লেখক একেবারে ফাটিয়ে দিয়েছেন। 
চমৎকার গল্পটার জন্য লেখককে অনেক অনেক ধন্যবাদ !   
Like Reply
#10
(31-03-2021, 04:59 PM)arn43 Wrote: গল্পটা পড়ার পর বেশ কিছুক্ষণ ভাবলাম গল্পে কোথাও কোনো খুঁত আছে কিনা। পেলাম না !! আমার মনে হয় এমন কেউ নেই, যে কিনা এই গল্পে কোনো খুঁত ধরতে পারবেন। বাস্তবতার চরম পারাকাষ্ঠা দেখিয়েছেন লেখক। অথচ ঘটনাগুলো এমন যা সচারচর নিয়মিত ঘটে এমনও না ! আর এটাই লেখকের মুন্সীয়ানা। ঘটনাগুলো যেনো চোখের সামনে ঘটে চলেছে অথচ এর মাঝে কোনো বাড়িবাড়ি নেই। কেউ বলতে পারবে না ঐ বিষয়টা বাদ পড়ে গেছে কিংবা অমুক ব্যাপারটা অতিরিক্ত বর্ণনা করা হয়েছে। প্রত্যেকটা শব্দ প্রত্যেকটা বাক্য ছিলো একেবারে মানানসই। শেষের ঘটনাটা যে ঘটবে তা কিছুটা ধারনা করেছিলাম। তবে সেটাতে এরকম চমক যে থাকবে তা আশা করিনি। শেষ রাউন্ডে লেখক একেবারে ফাটিয়ে দিয়েছেন। 
চমৎকার গল্পটার জন্য লেখককে অনেক অনেক ধন্যবাদ !   

ধন্যবাদ।
Like Reply
#11
একটুখানি পড়তেই খুব ভালো লেগেছে। পরে পড়ার জন্য ঘুরে আসছি।

banana


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#12
এত সাবলীল, এত রকম সেক্সের গল্প যে হতে পারে; আমার কল্পনার বাইরে। লেখক কে অসংখ্য সালাম, ধন্যবাদ। 


Namaskar


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)