Thread Rating:
  • 13 Vote(s) - 2.77 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পরিণতি
#1
অনুষ্ঠানে আসার প্রায় পনেরো মিনিট পর নীলিমা দেবী (45) ওকে দেখতে পেলেন, ও অর্থাৎ রাজদীপ (27), ডাকনাম রাজ। রাজ হচ্ছে নীলিমার বসের ছেলে। আসলে ও এসেছে ওর কোম্পানির মালিক রূপেশের বিবাহবার্ষিকি তে। রূপেশে আর ওর ওয়াইফ সোমলতা আর ওদের একমাত্র ছেলে রাজদীপ। যদিও রাজদীপকে ও প্রথম দেখে ছিলো প্রায় মাস দেড়েক আগে ওর মেয়ে মধুশ্রীর (22) বিয়েতে।
নীলিমা একটা বেসরকারি আইটি কোম্পানির সেলস ম্যানেজমেন্টে কর্মরতা। মেয়ে মধুশ্রী আর ছেলে নীহার (18), নীহার HS পাশ করে এখন পুনেতে MBA পড়ছে। নীলিমার মুখ সুশ্রী, বয়সের ছাপ পড়লেও রূপের চটক আছে এখনো। শারীরিক গঠন 36-34-34, বয়সের সাথে পেট আর পাছায় হালকা মেদ জমায় আরও আকর্ষণীয় হয়েছে। যদিও প্রায় পনেরো বছর আগে ডিভোর্স হয়ে যায়। মলয়ের সাথে নীলিমার লাভ ম্যারেজ ই হয়েছিল। ডিভোর্সের পর থেকে দুই ছেলে মেয়ের দায়িত্ব একা হাতে সামলে এসেছে নীলিমা। মলয় মাসে মাসে একটা খরপোশ পাঠিয়েই দায়িত্ব ছেড়েছে। ছেলে মেয়েকে বড় করার যাবতীয় দায়িত্ব নীলিমাই পালন করেছে। ওর বাপের বাড়ি থেকে অবশ্য সেকেন্ড ম্যারেজ এর কথা বলেছিলো তবে নীলিমা ওসব কথা কানে তোলেনি। চাকরি করার পাশাপাশি দুই ছেলে মেয়েকে মানুষ করেছে। মধুশ্রীর গ্রাজুয়েশনের পর আর অপেক্ষা করেনি নীলিমা। প্রিয়ব্রত সাথে ওর বিয়ে দিয়েছে। প্রিয়ব্রত হল মধুশ্রীর বান্ধবী শ্রীজার মাসতুতো দাদা। শ্রীজার বাড়ির এক অনুষ্ঠানে ওদের পরিচয়, ওখান থেকেই প্রেম। প্রিয়ব্রত একটা রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে কর্মরত, মাইনেও বেশ ভালো, দিল্লীতে পোস্টিং। সুপাত্র দেখে নীলিমা আর দেরি করেননি। নিজেই একদিন প্রিয়ব্রতকে ডেকে পাঠিয়েছিলেন। আসলে মধুশ্রী আর নীলিমার সম্পর্কটা অনেকটা বন্ধুর মত। মধুশ্রীর অবশ্য এখনই বিয়ে করাতে তেমন রাজি না হলেও ওর মায়ের মুখের দিকে চেয়ে আর না করাতে পারেনি। তবে প্রিয়ব্রত বলেছে মধুশ্রী চাইলে বিয়ের পর মাস্টার্সটা কমপ্লিট করতে পারে। ওদের রিসেপশনের দিনই রাজদীপকে প্রথম দেখে নীলিমা। রাজদীপের হাইট 5'9", জিম করা শরীর, সুদর্শন। সেদিন অবশ্য শুধু আলাপই হয়েছিল কথা তেমন হয়নি।
মধুশ্রী বিয়ে করে দিল্লী চলে যাবার পর একা হয়ে পড়েছিলো নীলিমা। ওর ছেলে নীহারও দুদিন পর পুনেতে চলে যায়। ছেলে মেয়ে চলে যাবার পর নিজেকে অফিসের কাজে আরও ব্যস্ত করে ফেলে। এমনিতেই কাজের প্রতি দায়বদ্ধতার জন্য অফিসে ওর আলাদা সুনাম ছিলো। বছর দুয়েক আগে প্রোমোশনের ও অফার ছিলো, কিন্তু প্রোমোশন পেলে মাঝে মধ্যে কলকাতার বাইরে যেতে হবে বলে সেটা রিফিউজ করেছে। একদিন বিকেলে অফিস থেকে বেরিয়ে শপিং মলে গিয়েছিলো নীলিমা , টুকটাক জিনিস কিনতে, ওখানেই রাজদীপের সাথে দেখা। রাজদীপই হাসিমুখে ওর দিকে এগিয়ে আসে।
রাজদীপ: হাই , এখানে?
নীলিমা: হ্যাঁ একটু কেনাকাটা ছিলো আর কি।
রাজদীপ: আপনার সাথে আলাপ করার খুব ইচ্ছে ছিলো !
নীলিমা: কেনো শুনি?
রাজদীপ: আপনার কথা ড্যাড খুব বলেন, আপনি একজন সিঙ্গেল মাদার হয়ে যেভাবে দায়িত্ব পালন করছেন সেটা সত্যিই তারিফ যোগ্য।
নীলিমা: হ্যাঁ তবে আমার অফিসও আমার খুব সাহায্য করেছে।
ওরা কথা বলতে বলতে বাইরে চলে আসে।
রাজদীপ: চলুন আপনাকে ড্রপ করে দিই।
নীলিমা: আরে না না তার দরকার হবে না।
রাজদীপ: আরে চলুন ড্রাইভার হিসেবে আমি খুব একটা খারাপ না।
রাজদীপের কথা শুনে হেসে ফেলে নীলিমা।
গাড়িতে আসতে আসতেই নীলিমা জিজ্ঞেস করে 'তুমি তো বিদেশে ছিলে শুনেছিলাম?'
রাজদীপ: হ্যাঁ UK তে। ওখানেই MBA কমপ্লিট করি। তারপর বাবার এক বন্ধুর কোম্পানিতে বছর দুয়েক কাজ করি। জাস্ট ফর এক্সপেরিয়েন্স।
নীলিমা: তো এখন কি প্ল্যানিং?
রাজদীপ: এখন আমাদের কোম্পানির দেখভাল করবো।
নীলিমা: বাহ তাহলে তো তুমিও আমার বস হয়ে যাবে।
রাজদীপ: হাহা তাই হবে হয়তো।
কথা বলতে বলতেই নীলিমার বাড়ি চলে আসে।
নীলিমা: এসো ভেতরে।
রাজদীপ: আজ থাক। অন্য একদিন।
নীলিমা: ঠিক আছে তোমার চায়ের নিমন্ত্রন রইলো।
রাজদীপ: অবশ্যই।
এর ঠিক তিন চারদিন পরে অফিসে রাজদীপ নীলিমাকে ওর কেবিনে ডাকলো। সেদিনের পর অফিসে রাজদীপকে দেখেছে দুু একবার তবে কথা হয়নি। 'তাহলে তুমি আমার বস হয়েই গেলে'- কেবিনে ঢুকেই নীলিমা বললো।
রাজদীপ: হ্যাঁ , আপনার মত সুন্দরী এমপ্লয়ীর বস হতে পেরে আমিও ধন্য।
নীলিমা: ভালো কথাও বলতে পারো তুমি।
রাজদীপ: আচ্ছা আপনাকে যে প্রোমোশন এর অফার দেওয়া হয়েছিল সেটা রিফিউজ কেনো করেছিলেন?
নীলিমা: আসলে তখন কিছু পারিবারিক সমস্যা ছিলো। তাছাড়া ছেলে মেয়েকে ছেড়ে বাড়ির বাইরে থাকা...
'আইসি, কিন্তু এখন তো আপনার ছেলে মেয়ে কলকাতার বাইরে থাকে'- রাজদীপ বললো।
নীলিমা: তা ঠিক।
রাজদীপ: দেখুন আপনি আমাদের কোম্পানিতে এতদিন ধরে যে নিষ্ঠার সাথে কাজ করেছেন, তাতে আপনি একটা প্রোমোশন ডিজার্ভ করেন, তাই আপনাকে as a Senior Marketing Head appoint করা হয়েছে, প্লীজ এবার আর না করবেন না।
নীলিমা: অনেক ধন্যবাদ।
রাজদীপ: আর হ্যাঁ যদি কোনো project finalisation এর জন্য আপনাকে কলকাতার বাইরে যেতে হয় তাহলে আপনার সাথে হয় আমি নাহলে কোম্পানির কোনো সিনিয়র এমপ্লয়ী অবশ্যই থাকবে আপনার সাথে।
নীলিমা: কি বলে যে ধন্যবাদ দেবো তোমাকে ।
রাজদীপ: এটা আপনি ডিজার্ভ করেন। আর আপনার সেই চায়ের নিমন্ত্রনটা এখনো ডিউ আছে।
নীলিমা: অবশ্যই, প্লীজ এসো একদিন।
সেদিন বাড়ি ফিরে নীলিমার খুশি আর ধরে না। মধুশ্রী আর নীহারকে ফোন করে প্রোমোশন এর খবরটা দেয়। ওরা ও শুনে খুব খুশি হয়। নীলিমার স্যালারি ও বেড়েছে 12000 এর মত, নীহারের এডুকেশনের জন্য খরচও করতে পারবে বেশি করে। যদিও কলকাতার বাইরে যেতে হতে পারে এটা ছেলে বা মেয়ে কাউকেই বলেনি। যদিও রাজদীপ যতটা ভরসা দিয়েছে তাতে নীলিমা বেশ সন্তুষ্ট। এরপর প্রায় দিন দশেক পর অফিসে গিয়ে জানতে পারে একটা Project Finalisation এর জন্য ওদের বেঙ্গালুরু যেতে হবে। Project In charge হিসেবে নীলিমাকে বাছা হয়েছে। ওকে অ্যাসিস্ট করার জন্য রাজদীপ আর ওদের মার্কেটিং ম্যানেজার শতদল আর নিশা। রাজদীপের নাম দেখে কিছুটা নিশ্চিন্ত হয় নীলিমা। যদিও নিশা আর শতদল দুজনেই প্রায় দশ বছর ধরে চাকরি করছে। পরশু দিন দুপুরে ফ্লাইট, পরদিন মিটিং , আর তারপর দিনই রিটার্ন। বাড়ি ফিরে প্যাকিং সেরে নেয় নীলিমা, বেশ একটা রোমাঞ্চ অনুভব করে ও। ঠিক করে আগামীকাল মধুশ্রীকে ফোন করে বেঙ্গালুরু যাবার ব্যাপার টা জানিয়ে দেবে।
[+] 3 users Like Aragon's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরশু সময় মত এয়ারপোর্টে পৌছে যায় নীলিমা । গিয়ে দেখে শতদল আর নিশা এসে গেছে। শতদল ওকে জানায় রাজদীপ স্যার সন্ধ্যার ফ্লাইটে যাবে। আধঘন্টা লেটে ওরা বেঙ্গালুরু পৌছয়। এয়ারপোর্টে গাড়ি আগে থেকেই বলা ছিলো , গাড়ি ওদের হোটেলে পৌছে দেয়। ফ্রেশ হয়ে নীলিমা মধুশ্রীকে ফোন করে পৌছোনোর সংবাদ দেয়। কিছুক্ষণ পর নিশা ওর রুমে আসে। নিশার সাথে ঘন্টাখানেক গল্প করে। নিশা চলে যাবার কিছুক্ষণ পর রাজদীপ ওকে ফোন করে।
'কি ব্যাপার তোমার?' নীলিমা জিজ্ঞেস করে
'এই তো একটু আগেই রুমে ঢুকলাম, কালকের জন্য রেডি তো?'
-হ্যাঁ একদম
-টেনশন হচ্ছে ?
-তা হচ্ছে বই কি, এত বড় দায়িত্ব; 1st time for me
-ডোন্ট ওরি ম্যাডাম, আমি থাকবো কাল। ওকে গুড নাইট
- গুড নাইট।
পরদিন সকালে বেকফাস্টের মিটিং শুরু হয়। রাজদীপ থাকায় নীলিমার ডিল ফাইনাল করতে তেমন অসুবিধে হয় না। নীলিমা বুঝতে পারে রাজদীপ বেশ স্মার্ট আর বয়স অল্প হলেও যথেষ্ট দক্ষ। প্রথম পরীক্ষায় সসম্মানে পাশ করায় নীলিমাও বেশ খুশি। মিটিং থেকে রুমে ফিরে লাঞ্চ সেরে নেয়। নীলিমা রাজদীপকে thank you msg করে। কিছুক্ষণ পর রাজদীপ ই ওকে কল করে
-কি ম্যাডাম কেমন লাগছে?
-অসাধারন, তবে তুমি না থাকলে এত সহজে এসব সামাল দিতে পারতাম না।
- আপনাকে অ্যাসিস্ট করে আমিও ধন্য।
-thanks a lot Rajdeep
-বাই দা ওয়ে আমাকে একটা কাজে এখানে আজ থেকে হচ্ছে। কলকাতায় ফিরে কথা হবে।
-ওকে টেক কেয়ার।
কলকাতায় ফিরে স্বাভাবিক ভাবেই দিন কাটছিলো নীলিমার। বাড়ি-অফিস, অফিস-বাড়ি; মধুশ্রী আর নীহারের সাথে ফোনেই কথা হত। ঠিক এক সপ্তাহ হাতে একদিন অফিস থেকে ফেরার পর রাজদীপের ফোন। 'কি ব্যাপার, বেঙ্গালুরু থেকে আসার পর কোনো পাত্তাই নেই তোমার?' নীলিমা বলল।
-না আসলে খুব ব্যস্ত ছিলাম
-তা আজ হঠাৎ ফোন করলে?
-পরশু রোববার ড্যাড আর মমের Anniversary, so u have to come.
-ওকে সিওর যাবো। কোথায় হবে?
-Hotel Rajmahal
-ওকে, তুমি আবার সেদিন ব্যস্ত থাকবে না তো!??
- Don't worry madam, I will give you company
-ওকে দেখা যাক। সি ইউ
পার্টির দিন সন্ধ্যা ৭টার মধ্যে হোটেলে পৌছে যায় নীলিমা। একটা কালো রঙের সিল্কের শাড়ি আর কালো রঙের ম্যাচিং ব্লাউজ। ওর অন্যান্য কলিগদের সাথে দেখা হয়। ওর বস রূপেশ আর ওয়াইফ সোমলতাকে উইশ করে। কিছুক্ষণ পর ও রাজদীপকে দেখতে পায়। নীল রঙের স্যুটে বেশ হ্যান্ডসাম লাগছিলো রাজদীপকে। ওকে দেখতে পেয়ে রাজদীপ এগিয়ে আসে
-ওয়াও, ইউ আর লুকিং সো গরজিয়াস
-thank you & you are looking handsome too.
-আজ কিন্তু পার্টিতে আমি আপনাকে কোম্পানি দেবো।
-ওকে
-আসলে আপনার মত সুন্দরীর পাশে থাকাও ভাগ্যের ব্যাপার
-'ভালোই ফ্লার্ট করতে পারো দেখছি'- নীলিমা হেসে বললো
-'টেক ইট অ্যাজ এ কমপ্লিমেন্ট'- রাজদীপ ও হেসে উত্তর দেয়।
গল্প জমে ওঠে ওদের দুজনের মধ্যে। হঠাৎ রাজদীপ বলে ওঠে 'যদি কিছু মাইন্ড না করেন একটা কথা বলবো?'
- অফকোর্স
- আপনি এখনো সুন্দরী, ডিভোর্সের পর আর বিয়ে করেন নি কেন ?
- আসলে ছেলে মেয়ে মানুষ করতে করতে ওসব নিয়ে তেমন ভাবে ভাবাই হয়নি।
- বাট ইউ আর স্টিল গরজিয়াস অ্যাট দিস এজ
- হয়েছে থাক
- শাড়িতে আপনাকে অসাধারন লাগে। তবে মাঝে মধ্যে ফরমাল শার্ট ট্রাউজার ও পরতে পারেন। ইট অলসো সুটস ইউ
- ঠিক আছে মনে থাকবে
রাজদীপের সাথে কথা বলে বেশ ভালো লাগে নীলিমার। যদিও বেশ ফ্লার্টিং টাইপ কথা বলে তাও এরকম একজন ইয়ং হ্যান্ডসাম ছেলের থেকে এসব শুনলে উপভোগ ই করে। এমনকি ফেরার সময় রাজদীপ ওকে বাড়িতে ড্রপ করে দেবার কথা বলে, তবে নীলিমা তাতে বারন করে। এর দুদিন পর অফিসে রাজদীপ ওকে ওর কেবিনে ডাকে
-আমাদের মুম্বই ব্রাঞ্চে কোম্পানির একটা review meeting হবে, সাথে কিছু প্রোজেক্ট নিয়েও ডিসকাস হবেসো উই নিড টু গো মুম্বই ফর 5 ডেজ।
- ওকে কবে যেতে হবে ?
-পরশু শুক্রবার, বাট আমি আর শতদল কাল ই যাচ্ছি। তুমি আর নিশা পরশু
- ওকে , আই থিং এবার ও কোনো সমস্যা হবে না।
- তবে নিশা আর শতদল শনি বার দিন ই ফিরে আসবে।
- কেন ?
- আসলে শনি বার দিন ই রিভিউ মিটিং টা হয়ে যাবে। আর কোম্পানি থেকে ওদের শুধু রিভিউ মিটিংই অ্যাটেন্ড করতে বলা হয়েছে।
-আই সি,
- ডোন্ট ওরি, আমি থাকতে আপনার কোনো প্রবলেম হবে না।
- সে আর বলতে
ওদিন বাড়ি ফিরেই গোছগাছ শুরু করে দেয় নীলিমা। যেহেতু এবার দিন পাঁচেক থাকতে হবে তাই বেশি করে শাড়ি নেয়। হঠাৎ রাজদীপের সেই কথাটা মনে পড়ে। ঠিক করে কাল অফিস থেকে ফেরার সময় নিজের জন্য ফরমাল শার্ট আর ট্রাউজার কিনবে। এবার মুম্বইতে একদিন মিটিং এ এটাই পড়বে। রাতে যথারীতি ফোনে মধুশ্রীকে জানিয়ে দেয়। প্রায় রাতেই মধুশ্রী আর নীহারকে ফোন করে ওদের খোঁজখবর নেয় নীলিমা। মধুশ্রী বলে এই কয়েকদিন ঐ ফোন করে খবর নেবে। মধুশ্রীর সাথে কথা বলে ছেলেকে কল করে নীলিমা। যদিও নীহারকে মুম্বই যাওয়া নিয়ে কিছু বলে না। শুক্রবার দিন সময়মত মুম্বই পৌছে যায় নীলিমা আর নিশা। সন্ধ্যার সময় শতদল ওদের সাথে জয়েন করে; শতদল ওদের জানায় রাজদীপ এই দুদিন খুব ব্যস্ত থাকবে, আজ ওকে ছাড়াই ডিনার করে নিতে বলেছে। নটার দিকে ওরা তিনজন মিলে হোটেলের ডাইনিং হলে ডিনার সেরে নেয়। রুমে ফিরতেই মধুশ্রী নীলিমাকে ফোন করে। নীলিমা ওকে জানায় চিন্তার কিছু নেই। মধুশ্রীর সাথে কথা বলার কিছুক্ষণ পর রাজদীপের মেসেজ আসে "All the best & will meet you tomorrow". নীলিমাও একটা thanks রিপলাই করে দেয়।
Like Reply
#3
সুন্দর শুরু। আশা করি ভাল কিছু হবে!
[+] 1 user Likes Rajababubd's post
Like Reply
#4
Excellent start. Will look forward to reading your future updates.
Like Reply
#5
Excellent.
Like Reply
#6
শুরু টা দূর্দান্ত ♥
নেক্সট এর অপেক্ষায়..
Like Reply
#7
দারুন শুরু
[+] 1 user Likes mat129's post
Like Reply
#8
গল্পের শুরু দেখলেই বোঝা যায় কেমন হতে চলেছে! এগিয়ে যান
Like Reply
#9
পরদিন ওরা সময় মত অফিস ব্রাঞ্চে পৌছে যায়। রিভিউ মিটিং এর পর নিশা আর শতদল হোটেলে ফিরে যায়, ওদের বিকেলে ই রিটার্ন ফ্লাইট। নীলিমা ওদের ব্রাঞ্চে লাঞ্চ সেরে নেয়। কিছুক্ষণ পর একটি 23-24 বছরের মেয়ে ওর কাছে বলে "নমস্কার ম্যাডাম আমি সোহিনী; এই ব্রাঞ্চের একজন এমপ্লয়ী। রাজদীপ স্যার আপনাকে ওয়েট করতে বলেছেন। উনি মিটিং সেরে আসছেন"।
সোহিনী চলে যাবার প্রায় ঘন্টাখানেক পর রাজদীপ ওর কাছে আসে।
- সো সরি ম্যাডাম, একটু লেট হয়ে গেল
- ইটস ওকে, কাজের প্রতি তোমার ডেডিকেশন দেখে সত্যিই ভালো লাগছে।
- thank you, এবার যাওয়া যাক।
গাড়িতে আসতে আসতে রাজদীপ ওকে বলে 'আসলে মি. মেহেতার সাথে একটা project নিয়ে কিছু ডিসকাস করতে হলো, তাই লেট হল।'
- মি মেহেতা, মানে কোম্পানির এম.ডি?
- হ্যাঁ, উনি আমাদের কাজ দেখে খুব সন্তুষ্ট।
কথা বলতে বলতে ওরা হোটেল চলে আসে। রাজদীপ ওকে বলে ডিনারের সময় ওকে ডেকে নেবে। নীলিমা রুমে এসে ফ্রেশ হয়ে নেয়। ঠিক করে এখনই ছেলে মেয়ে দের ফোন করে নেবে। বাকিটা সময় রুমেই রেস্ট নেবে।
ঠিক রাত নটার সময় রাজদীপের ফোন 'রেডি হয়ে পার্কিং লটে চলে এসো,আই উইল ওয়েট'- বলে ফোনটা কেটে দেয়। নীলিমা বুঝতে পারে না রাজদীপ কেন ওকে পার্কিং লটে ডেকেছে। একটা হালকা নীল রঙের শাড়ি আর মেরুন রঙের ব্লাউজ পড়ে পার্কিং লটে চলে আসে, দেখে রাজদীপ গাড়ি নিয়ে ওয়েট করছে । ভিতরে বসেই নীলিমা জিজ্ঞেস করে 'কোথায় যাচ্ছি?' রাজদীপ গাড়ি স্টার্ট দিয়ে বলে 'ভাবলাম দুজনে আছি, তাই আপনাকে নিয়ে একটা ডিনার ডেটে যাই'
- ভেরি স্মার্ট ইউ আর
- অ্যান্ড লাকি অলসো
- কেন?
- এই যে আপনার মত সুন্দরীকে ডিনারে নিয়ে যেতে পারছি
- কেন আগে কোনো সুন্দরীর সাথে ডেটে যাওনি?
- গেছি বাট দে আর নট as gorgeous as you
- ফ্লার্টিং করা শেষ হলে এবার ঠিক করে গাড়িটা চালাও।
-ওকে অ্যাজ ইওর উইশ
রাজদীপের সাথে কথা শুনতে ভালোই লাগে নীলিমার। অনেকদিন পর ওকে কেউ এমন ভাবে ডিনারে নিয়ে যাচ্ছে। পাঁচ মিনিটের মধ্যে ওরা হোটেল পৌছে যায়। খেতে খেতে নীলিমা ওকে কালকের মিটিং নিয়ে জিজ্ঞেস করে, রাজদীপ ওকে জানায় ওসব নিয়ে চিন্তা না করতে, ও এসব হ্যান্ডেল করে নেবে। গাড়িতে আসতে আসতে নীলিমা বলে 'thank you রাজদীপ, অনেকদিন পর কেউ এমন ডিনার ডেটে নিয়ে এল।
- মেনশন নট। বাট আজ আপনাকে সত্যি অসাধারন লাগছে
- thanks again
- আমার মনে হয় আপনার এখন নিজের জন্য সময় দেওয়া উচিৎ, যেটা হয়তো এতদিন দেননি।
- কি করবো বলো ডিভোর্সের পর ছেলে মেয়ে মানুষ করতে করতেই সময় চলে গেল, নিজের জন্য সময় আর কোথায় পেলাম।
- বাট নাও ইউ হ্যাব টু ডু ইট
- Thanks for the suggestion
ওরা ওদের হোটেলে পৌছে যায়। রাজদীপ নীলিমার হাত ধরে বলে 'আই থিংক আই স্টার্ট টু লাইক ইউ, আই ফিল বেস্ট হোয়েনএভার আই অ্যাম উইথ ইউ'
রাজদীপের হাতটা সরায় না নীলিমা, ওভাবেই বলে 'তোমার সাথে সময় কাটাতে আমারও ভালো লাগে, বাট.."
- বাট???
- এর বেশি কিছু না রাজদীপ, আমার ছেলে মেয়ে বড় হয়েছে
- কিন্তু নিজের জীবন বলেও তো কিছু আছে
- এই 45 বছর বয়সে নিজের জন্য আর কি চাইবো বলো?
- ( রাজদীপ নীলিমার হাতটা শক্ত করে ধরে, মুখটা নীলিমার মুখের সামনে নিয়ে আসে), আজ থেকে আপনি টা তুমি করতে পারি ?
নীলিমা বুঝে উঠতে পারে না কি বলবে, ওকে কখনো এমন পরিস্থিতে পড়তে হয়নি। অজান্তেই ওর মুখ দিয়ে 'হুম' বেরিয়ে আসে। রাজদীপ ওর মুখ টা আর একটু এগোতেই নীলিমা কোনো রকমে ওর হাত ছাড়িয়ে গাড়ির দরজা খুলে লিফটের দিকে এগিয়ে যায়।
Like Reply
#10
মিটিং শেষ হয়ে গেছে প্রায় আধঘন্টা আগে। রাজদীপ ওকে ৫টা অবধি ওয়েট করতে বলেছে। নীলিমা আজ সকাল থেকেই ভাবছিলো কি করে রাজদীপের সাথে ইন্টারেক্ট করবে। কাল রাতে হোটেল রুমে ফিরে রাজদীপের সাথে ঐসব মুহুর্ত গুলোর কথা চিন্তা ভাবছিলো। আরেকটু হলেই হয়তো নীলিমাও নিজেকে সামলাতে পারলো না। যদিও রাজদীপ ওর যে বয়সে অনেকটাই ছোটো তাও ওর সাথে সময় কাটাতে ভালো লাগছে, ওর ফ্লার্টিং টাও বেশ উপভোগ করছে, নীলিমার সাথে অনেকদিন পর কেউ যেন এভাবে মিশেছে। এসব ভাবতে ভাবতেই রাতে ঘুম চলে আসে। পরদিন সকালেই ঘুম থেকে উঠে নীলিমা দেখে রাজদীপের মেসেজ "আমি অফিসে চলে যাচ্ছি, তুমি ব্রেকফাস্ট সেরে দশটার মধ্যে অফিস চলে এসো, অফিস কার তোমার জন্য ওয়েট করতে"। নীলিমা বুঝতে পারে রাজদীপ ওকে আপনি থেকে তুমি বলা শুরু করে দিয়েছে। নীলিমাও "okk, I will reach within 10 am" রিপলাই করে দেয়। মিটিং চলাকালীন অবশ্য রাজদীপের সাথে তেমন কোনো কথা হয় না। লাঞ্চ ব্রেকের সময় এক ফাকে রাজদীপ এসে ওকে বলে "আমার ৫টা অবধি কাজ আছে তুমি একটু ওয়েট করো"- এই বলেই রাজদীপ চলে যায়। নীলিমা ওর জন্য প্রায় আধঘন্টা ধরে ওয়েট করছে। ঠিক ৫টা ১০ এ রাজদীপ এসে বলে 'চলো যাওয়া যাক'। ওরা অফিসের গাড়িতে হোটেলের দিকে রওনা দেয়। নীলিমা অবশ্য চুপচাপ ই ছিলো। রাজদীপ ই নীরবতা ভাঙে
- Thanks madam
- হঠাৎ thanks
- এই যে আপনি থেকে তুমি বলাটা অ্যালাও করলে
- তোমার সাথে সময় কাটাতে ভালো লাগে সেটাও তো স্বীকার করেছি
-আমি এখনো বলছি তুমি এবার নিজের জীবন টা নিয়ে ভাবো
নীলিমা আর কথা না বলে চুপ করে থাকে। গাড়ি ওদের হোটেলে নামিয়ে দেয়। ওরা হাটতে হাটতে লিফটের দিকে এগিয়ে যায়। লিফটের দরজা খুলে ভেতরে ঢুকতেই রাজদীপ নীলিমার হাতটা ধরে। কানে কানে রাজদীপ বলে "তোমার শরীরের গন্ধ টা ভীষন মিষ্টি নীলিমা"। রাজদীপের কাছ থেকে এটা শুনে ভেতরে ভেতরে গরম হয়ে ওঠে নীলিমা। রাজদীপ ওর ডান হাতটা দিয়ে নীলিমার কোমর জড়িয়ে ধরে। লিফটের থেকে বাইরে এসে নীলিমার চলার শক্তি যেন কমে যায়। রাজদীপ বুঝতে পারে নীলিমার অবস্থা। এই সুযোগে নীলিমাকে নিজের রুমের সামনে নিয়ে যায়। নীলিমা বাধা দেয় না। দরজা খুলে নীলিমাকে নিয়ে ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয় রাজদীপ।দরজা বন্ধ করেই নীলিমার ঠোঁটে ঠোঁট বসিয়ে দেয় রাজদীপ। ওপর নীচ করে শুষে নেয় নীলিমার দুই ঠোঁটের রস। নীলিমার মুখের ভেতর জীভ ঢুকিয়ে নীলিমার জীভটা চুষে দেয়। নীলিমাও চোখ বুজে রাজদীপের গলা জড়িয়ে ধরে। ঠোঁট ছেড়ে এবার নীলিমার গাল গলায় ছোটো ছোটো চুমু খেতে শুরু করে রাজদীপ, আর ওর ডান হাতটা নীলিমার কোমর ছাড়িয়ে আরও নীচের দিকে নামতে শুরু করে। চুমু খেতে খেতে নীলিমার গাল গলা ভিজিয়ে দেয় রাজদীপ, আর ডান হাতটা দিয়ে নীলিমার পাছায় হাত বোলাতে থাকে। হঠাৎ চুমু খাওয়া বন্ধ করে গলায় আলতো কামড় দেয় রাজদীপ, ককিয়ে ওঠে নীলিমা। বা হাতটা দিয়ে নীলিমার শাড়ির আঁচলটা কাধ থেকে ফেলে দেয়, আর ডান হাতটা দিয়ে তখনো নীলিমার পাছায় হাত বোলাতে থাকে। নীলিমার বুকের খাজে গভীর চুমু দেয় রাজদীপ। মাথা নামিয়ে নীলিমার খোলা পেটে চুমু খেতে থাকে, একসময় জীভটা দিয়ে নাভিটাও চেটে নেয়। মাথাটা তুলে রাজদীপ নীলিমার শাড়ির কুচিটা সায়া থেকে বের করে শাড়িটা শরীর থেকে আলাদা করে দেয়, আকাশি রঙের শাড়িটা মেঝেতে পড়ে যায়, নীলিমার পরনে এখন নীল রঙের ব্লাউজ আর সবুজ রঙের সায়া। রাজদীপ নীলিমাকে ঘুরিয়ে দাড় করায়, নীলিমার পিঠ রাজদীপের বুকে। রাজদীপ নীলিমার কানে কানে বলে ওঠে "আজ খুব আদর করে চুদবো তোমায় ", নীলিমা রাজদীপের আদরে এতটাই উত্তেজিত হয়ে ওঠে যে ওর মুখ থেকে শুধু 'হুম'' ছাড়া কিছু বের হয় না। রাজদীপ নীলিমার পিঠের অনাবৃত অংশতে চুমু খেতে থাকে আর দুই হাত দিয়ে ব্লাউজের ওপর দিয়েই নীলিমার মাই টেপা শুরু করে, কিন্তু ব্লাউজের ওপর দিয়ে মাই টিপে মজা পায় না, পিছন থেকে ব্লাউজের বোতাম গুলো খুলে নীল রঙের ব্লাউজটা মেঝেতে ফেলে দেয় রাজদীপ। নীলিমার ওপরে শুধু কালো রঙের ব্রা। নীলিমার পিঠে ব্রা এর হুক ছাড়া আর কিছু নেই। এবার নীলিমার উন্মুক্ত পিঠে চুমুর বৃষ্টি শুরু করে রাজদীপ; গলা, পেটের মত চুমুতে চুমুতে নীলিমার পিঠ ভিজিয়ে ফেলে। সায়ার ওপর দিয়ে আবার নীলিমার পাছায় হাত বোলাতে বোলাতে রাজদীপ বলে ওঠে 'প্যান্টি পড়েছো ডার্লিং?'
- হুমম
- কি রঙের ?
-কালো।
- কত সাইজের প্যান্টি পড় তুমি?
- 34
রাজদীপও দুষ্টুমি হাসি হেসে 'চলো এবার তোমার প্যান্টি দেখা যাক'- এই বলে নীলিমার সায়ার দড়িটা খুলে দেয়। নীলিমার কালো রঙের প্যান্টিটা ভেসে ওঠে রাজদীপের সামনে। নীলিমাকে দাড় করিয়ে রেখে নিজের জামা গেঞ্জি প্যান্ট খুলে ফেলে শুধু জাঙ্গিয়া পড়ে দাড়ায় রাজদীপ। পিছন থেকে নীলিমার ব্রা এর হুক খুলে কাধ থেকে নামিয়ে কালো রঙের ব্রা টা মেঝেতে ফেলে দেয়। নীলিমাকে ঘুরিয়ে ওর মাইতে মুখ ডুবিয়ে দেয় রাজদীপ। পাল্টাপাল্টি করে চুষতে থাকে নীলিমার মাই দুটো, টেনে নেয় নীলিমার বুকের দুধ; মাই টানতে প্যান্টির ওপর দিয়েই নীলিমার গুদের চেরাটায় হাত বুলিয়ে দেয় । মাই টানা শেষ করে নীলিমাকে এবার কোলে তুলে নেয় রাজদীপ। নীলিমাও দুহাত দিয়ে রাজদীপের গলা আকড়ে ধরে। রাজদীপ নীলিমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দেয়, নীলিমার দুই নগ্ন থাইতে কিস করা শুরু করে রাজদীপ। থাইতে চুমু খেতে পা অবধি চলে আসে, এবার নীলিমার কালো রঙের প্যান্টিটা একটানে গোড়ালি অবধি নামিয়ে দেয় রাজদীপ। নীলিমা পা তুলে প্যান্টি টা খুলতে সাহায্য করে, প্রথম বারের জন্য নীলিমাকে সম্পূর্ণ নগ্ন করে দেয় রাজদীপ। "তুমি খুব গরম সোনা প্যান্টি টা একদম ভিজিয়ে ফেলেছো' - এই বলে রাজদীপ নীলিমার পা দুটো ফাক করে দেয়। নীলিমাও বলে ওঠে- "হ্যাঁ রাজদীপ চোদো আমাকে, অনেকদিন কারো আদর খায়নি।" রাজদীপ নীলিমার গুদের গন্ধ শুকে বলে "হ্যাঁ সোনা আজ মনের সুখে চুদবো তোমাকে"- এই বলে রাজদীপ মুখ নামিয়ে দিলো নীলিমার যোনিদ্বারে, মাঝেসাঝে জিভ দিয়ে চেটে নিচ্ছিলো নীলিমার গুদের রস। নীলিমাও আ: শব্দ করে ওর কামনা জানান দিচ্ছিল। মনের সুখে নীলিমার গুদের গন্ধ আর রস চেটে নিলো রাজদীপ। নিজের জাঙ্গিয়া টা খুলে এবার আসতে আসতে নীলিমার উরুসন্ধিতে নিজেরটা স্থাপন করে ফেললো। নীলিমা বুঝতে পারলো কি হতে চলেছে। 'প্লীজ রাজদীপ কনডোম পরে নাও'- নীলিমা বলে উঠলো, রাজদীপ ওর পার্স থেকে কনডোম বের করতেই নীলিমা বললো 'তুমি জানতে যে আমাদের মধ্যে মিলন হবে, তাই আগে থেকেই রেডি ছিলে'
- না সোনা আমার পার্সে এমনিতেই কনডোম থাকে, তবে তোমার মত সুন্দরীকে যে বিছানায় পাবো সেটা সত্যিই ভাগ্যের ব্যাপার
- জানো কতদিন পর যে এমন আদর পেলাম
রাজদীপ আর কথা না বলে নীলিমার গুদে ওর বাড়াটা সেট করে ফেলে একটা আলতো ঠেলা দিলো নীলিমার শরীরের দিকে। নীলিমা কিছু টা ককিয়ে উঠলো। রাজদীপের বাড়াটা ধীরে ধীরে আগুপিছু শুরু করলো নীলিমার গুদের ভেতর, আস্তে আস্তে গতি বাড়াতে শুরু করলো রাজদীপ, সাথে সাথে নীলিমার চিৎকারও বাড়তে শুরু করলো।
- আআআআ রাজদীপ আস্তে করো
রাজদীপের নীলিমার কথায় কান না দিয়ে ঠাপিয়ে চললো। বিছানাটাও সমান তালে দুলছিলো, মনে হচ্ছিল যেন ভূমিকম্প হচ্ছে। "ওহহহ রাজদীপ, ভিতরটা ছিড়ে গেল গো"- নীলিমার চিৎকারে পুরো ঘর গমগম করছিলো। রাজদীপ একনাগাড়ে ২৫-৩০ টা ঠাপ দিয়ে শেষ পর্যন্ত ঠাপানো বন্ধ করলো। নীলিমার গুদ থেকে ওর বাড়াটা বের করে নীলিমার পাশে শুয়ে পড়লো। কনডোম টা খুলে মেঝেতে ফেলে দিলো, পুরো কনডোম টাই বীর্যে ভরে গেছে। কিছুক্ষণ পর নীলিমা পাশ ফিরে রাজদীপকে জড়িয়ে ধরে রাজদীপের ঠোঁটে চুমু খেলো 'thanks রাজদীপ, অনেকদিন পর আমাকে তুমি আমাকে জাগিয়ে তুললে।' রাজদীপ ওর বা হাত দিয়ে নীলিমার পাছায় আদর করতে লাগলো। নীলিমা হেসে উঠলো- 'এবার ছাড়ো নিজের ঘরে যেতে হবে তো'
- প্লীজ নীলিমা আজ রাতটা এখানেই থাকো
- সেকি এখনো আদর শেষ হয়নি?
( রাজদীপ তখনো নীলিমার পাছায় হাত বোলাতে থাকে) - তোমার মত সুন্দরীকে সারারাত আদর করলেও আদর কমে পড়ে যায়।
নীলিমা বিছানা থেকে উঠে নগ্ন অবস্থায় বাথরুমে যায়। বাথরুমে থেকে বেরিয়ে দেখে রাজদীপ মেঝে থেকে ওর প্যান্টি টা তুলে ওটার গন্ধ শুকছে, নীলিমাকে নগ্ন অবস্থায় দেখে ওর বাড়াটা আবার ফুলতে শুরু করে । নীলিমা হেসে বলে 'তুমি একটা অসভ্য'
- তোমার পাছাটা অসাধারন নীলিমা
- হয়েছে এখন আর আমার পাছার গুনগান করতে হবে না, তাড়াতাড়ি খাবার অর্ডার দাও নইলে কিন্তু চলে যাব।
রাজদীপ ওদের ডিনারের অর্ডার দেয়। নীলিমা একটা বেড কভার গায়ে পেচিয়ে নেয়। ও জানে রাজদীপ ওকে নগ্ন অবস্থায় দেখলে নিজেকে আর সামলাতে পারবে না। কিছুক্ষণ পর ওদের খাবার দিয়ে যায়। দুজনে মিলে ডিনার সেরে নেয়। রাজদীপ নীলিমার হাত ধরে বলে ওঠে 'আরেকবার হবে নাকি?'
- ঘুমোতে দাও এবার , এখন দুষ্টুমি করলে সোজা রুমে চলে যাব।
রাজদীপ নীলিমার কপালে চুমু খেয়ে ওকে জড়িয়ে ঘুমিয়ে পড়ে। সকাল সকাল ঘুম ভাঙে নীলিমার। রাজদীপ তখনো ঘুম আচ্ছন্ন। রাজদীপকে না জাগিয়ে মেঝে থেকে শাড়ি সায়া তুলে ওগুলো পড়ে নিজের রুমে চলে আসে নীলিমা।
[+] 3 users Like Aragon's post
Like Reply
#11
ভালো হচ্ছে চালিয়ে যান
Like Reply
#12
বাহ সুন্দর গল্প তো.......
Like Reply
#13
নিজের রুমে ফিরে বাথরুমে চলে যায় নীলিমা । শাড়ি সায়া ব্রা খুলে একপাশে রাখে। প্যান্টি টা খুলতে গিয়ে দেখে তখনো প্যান্টি টা ভিজে রয়েছে। শাওয়ার ছেড়ে ওর নীচে দাঁড়িয়ে পড়ে । নিজেকে পরিষ্কার করে নেয়, টাওয়াল দিয়ে গা মুঝতে গিয়ে দেখে গলায় কলার বোনের ঠিক ওপরে হালকা কামড়ের চিহ্ন। বুঝতে পারে গতকাল রাজদীপের আদরের ছাপ। মনের অজান্তেই হেসে ওঠে নীলিমা, এই বয়সে লাভ বাইট। স্নান সেরে একটা হাটু অবধি ঢাকা বাথরোব পড়ে নেয় নীলিমা। বিছানায় বসে ভাবতে থাকে এত দিনের কথা। সত্যিই এতদিন নিজেকে নিয়ে কখনো ভাবে নি। কতদিন ও নিজেকে আটকে রেখেছিলো। কাল রাজদীপের সাথে শারীরিক সম্পর্ক না হলে ও আরো অভুক্ত রয়ে যেত। ছেলেমেয়ে দের মানুষ করতে করতে নিজের দিকে তাকানোর সময় পায়নি। ছেলে মেয়ের কথা মনে পড়তেই হঠাৎ মনে পড়ে মধুশ্রী আর নীহারের কথা। ব্যাগ থেকে ফোন বের করে দেখে দুজনের ই দুটো করে মিসড কল। আরেকটা নিশার । নীলিমা সাথে সাথে মধুশ্রীকে কল করে, মধুশ্রী রিসিভ করে
- কি ব্যাপার? ঠিক আছো তো?
-হ্যাঁ রে সবঠিক আছে , কাল একটু টায়ার্ড থাকায় কল রিসিভ করতে পারি নি
- ও আচ্ছা, আমার শাশুড়ি মা তোমার সাথে একটু কথা বলতে চাইছিলেন।
- ঠিক আছে ওনাকে বলিস 5টার পর কল করতে।
- আচ্ছা, তুমি নিজের খেয়াল রেখো
- আর হ্যাঁ তুই নীহারকে বলে দিস আমি ঠিক আছি, ও যেন পড়াশুনা টা ঠিক মতো করে।
মেয়ের সাথে কথা বলে নীলিমা দেখে ঘড়িতে ৭টা ২০ । মানে হাতে কিছু সময় আছে। মোবাইলে নটার সময় অ্যালার্ম সেট করে ঘুমিয়ে পড়ে।
* ৫টা বেজে ২০ মিনিট, প্রায় আধঘন্টা হল রাজদীপের জন্য অফিস গাড়িতে বসে ওয়েট করছে নীলিমা। রাজদীপ ই ওকে বলেছিলো ওর জন্য ওয়েট করতে। আজ নীলিমা নতুন কেনা বাদামী রঙের শার্ট আর গাঢ় নীল রঙের ট্রাউজার পড়ে এসেছে আর এটাও রাজদীপের আবদারে। সকাল নটার সময় ঘুম থেকে ওঠার মোবাইলে রাজদীপের মেসেজ পায় 'আমি অফিস যাচ্ছি আর প্লীজ শার্ট আর ট্রাউজার পড়ে এসো'। অফিসে অবশ্য বাকি কেউ ওর দিকে তেমন ভাবে দেখেনি, কারন মুম্বইতে মেয়েদের শার্ট ট্রাউজার স্কার্ট পড়ে অফিসে আসাটা খুব ই নরমাল। আর ওকে এখানে কেউ তেমন চেনেও না। রাজদীপ অবশ্য কাজের এক ফাকে ওর সামনে এসে বলে 'সত্যি নীলিমা এই পোশাকে তোমার বয়স যেন আরও ১০ বছর কমে গেছে।' নীলিমাও হেসে বলে 'অফিসে কাজ করো ফ্লার্টিং এর জন্য অনেক সময় পড়ে আছে।' গতকালের মত অবশ্য রাজদীপ কাউকে আর পাঠায় নি, নিজেই মেসেজ করে ওর জন্য ওয়েট করতে বলেছিলো। প্রায় সাড়ে ৫টার সময় রাজদীপ এসে গাড়ির দরজা খুলে নীলিমার পাশে বসে। গাড়ি চলতে শুরু করার পড় রাজদীপ নীলিমার হাত ধরে বলে
- সত্যি তোমায় অপূর্ব লাগছে আজ
- তুমি না বললে এসব কখনো পড়ার কথা কখনো ভাবতাম ও না।
- আসলে তোমার সুন্দরীকে প্রকাশ করার জন্য আমার মত কারো দরকার ছিলো।
- তাই বুঝি ?
- হ্যাঁ, আর এবার থেকে একটু সাজপোশাকের দিকে নজর দেবে, শাড়ি পড়লে ডিপকাট ব্লাউজ পড়বে।
- বাহ্, আর কি কি করতে হবে আমাকে?
রাজদীপ উত্তর দিতে যাবে এমন সময় নীলিমার ফোন বেজে ওঠে। কল রিসিভ করতেই ওপার থেকে আওয়াজ আসে "হ্যালো আমি শ্রীপর্না বলছি"। ( শ্রীপর্না হল মধুশ্রীর শাশুড়ি ,প্রিয়ব্রতর মা; বয়স ৪৬, নীলিমার চেয়ে এক বছরের বড়, প্রায় সমবয়সী হওয়ায় দুজনের মধ্যে সম্পর্কটাও বেশ ভালো)
- হ্যাঁ বলো কেমন আছেো?
-এই তো চলে যাচ্ছে, তোমার কি খবর?
-এই তো চলে যাচ্ছে, তোমার কি খবর?
- এই অফিসের কাজে বাইরে আসতে হয়েছে।
- হ্যাঁ মধুশ্রী বলছিলো, তা একবার দিল্লী এসো, দুই বেয়াই মিলে জমিয়ে গল্প করা যাবে
- যাবো অবশ্যই। দাদা কি কলকাতায়?
- হ্যাঁ আর কি, তোমার দাদা সারাক্ষনই কাজ নিয়ে ব্যস্ত, আমাকেই কলকাতা দিল্লী করতে করতে হচ্ছে।
- তুমি ও কলকাতা গেলে এসো আমার বাড়ি দাদাকে সাথে নিয়ে
- তোমার দাদার আর সময় হবে বলে মনে হয় না
শ্রীপর্নার সাথে ফোনে কথা বলতে বলতে গাড়ি হোটেলে চলে আসে। ওরা গাড়ি থেকে নেমে লিফটের দিকে এগোয়। হঠাৎ রাজদীপের মাথায় দুষ্টুমি বুদ্ধি জাগে। লিফটের দরজা বন্ধ হতেই ট্রাউজারের ওপর দিয়েই নীলিমার পাছায় হাত বোলাতে থাকে, ফোনে কথা বলতে থাকায় নীলিমা ওকে কিছু বলতে পারে না। রাজদীপ হঠাৎ করে ওর বাড়াটা নীলিমার পাছার খাজে স্পর্শ করে। রাজদীপের বাড়ার ছোঁয়া পেতে নীলিমা বুঝে যায় এখন আর ফোনে কথা বলতে পারবে না। কোনো রকমে শ্রীপর্নাকে গুডবাই বলে ফোনটা রেখে দেয়। লিফট থেকে বের হতেই রাজদীপকে বলে 'এই কালকের মত কিন্তু তোমার রুমে যেতে পারবো না'।
- নো প্রবলেম ম্যাডাম, আমি যাচ্ছি তোমার রুমে।
- সত্যি রাজদীপ তুমি না খুব অসভ্য।
- তোমার মত সুন্দরীর জন্য আমি অসভ্য হতেও রাজি।
নীলিমা বুঝে যায় রাজদীপ ওকে এখন কিছুতেই ছাড়বে না। বাড়ার ছোঁয়া পাবার পর ও অবশ্য বেশ গরম হয়ে গেছে। নীলিমা একটু হেসে ওর রুমের দিকে এগিয়ে যায়। ইঙ্গিতটা বুঝতে রাজদীপের কোনো অসুবিধে হয় না,ও এগিয়ে যায় নীলিমার রুমের দিকে।
[+] 1 user Likes Aragon's post
Like Reply
#14
Darun hoche dada
Like Reply
#15
নীলিমা রুমের দরজা বন্ধ করতেই ওকে পেছন থেকে জড়িয়ে ধরে রাজদীপ। পিছন থেকে নীলিমার দুই গালে বড় চুমু দেয় রাজদীপ। একটা একটা করে নীলিমার জামার বোতাম খুলতে থাকে, সবকটা বোতাম খোলা হয়ে গেলে নীলিমা নিজেই ওর হাত দুটো হাতা থেকে বের করে আনে, রাজদীপ মেঝেতে ফেলে দেয় বাদামী রঙের শার্ট। নীলিমার ওপরে শুধু একটা খয়েরি রঙের ব্রা । নীলিমাকে আবার ঘুরিয়ে দাড় করায়, নীলিমার ঠোঁটে ঠোঁট বসিয়ে প্রগাড় চুম্বন দেয় রাজদীপ। শেষ অবধি নীলিমা মুখ সরাতে বাধ্য হয়। নীলিমার গলায়, বুকের খাজে ছোটো ছোটো চুমুর বৃষ্টি শুরু করে রাজদীপ। একসময় নীলিমার দুই হাত ওপরে তুলে বগলে চুমু খেতে শুরু করে, পাল্টাপাল্টি করে রাজদীপ চেটে নেয় নীলিমার দুই বগলের ঘাম। নীলিমা শেষমেষ ওর হাত দুটো নীচে নামিয়ে নেয়। হাটু গেড়ে বসে নীলিমার পেটে চুমু খাওয়া শুরু করে রাজদীপ, সাথে বা হাত দিয়ে নীলিমার মাই টিপতে থাকে আর ডান হাত দিয়ে পাছা চটকাতে শুরু করে। নীলিমাও একহাত রাজদীপের কাধে আর অন্য হাত দিয়ে রাজদীপের চুলে বিলি কাটতে থাকে। এরপর নিজের হাতদুটো সামনে এনে নীলিমার ট্রাউজারের বোতাম টা খুলে উঠে দাড়ায় রাজদীপ। একে একে নিজের জামা গেঞ্জি খুলে ফেলে। নীলিমাকে কাছে টেনে ওর কোমর জড়িয়ে ধরে বলে 'তোমার শরীরের গন্ধ টা আমাকে পাগল করে দিয়েছে সোনা'। নীলিমাও রাজদীপের বুকে মাথা রেখে বলে ওঠে 'আর তোমার আদরে যে আমি পাগল হয়ে যাচ্ছি'। রাজদীপ নীলিমার পিঠে হাত বোলাতে বোলাতে ওর ব্রা এর হুক গুলো খুলে খয়েরি রঙের ব্রা টা কাধ থেকে নামিয়ে দেয়, নীলিমা ব্রা থেকে হাত দুটো বের করতেই ব্রা টা মেঝেতে ফেলে রাজদীপ। নীলিমাকে কোলে তুলে চীৎ করে বিছানায় শুইয়ে একটা মাই মুখে পুরে নেয়। পাল্টাপাল্টি করে দুটো মাই থেকে টেনে নেয় নীলিমার বুকের দুধ। মাই টানা শেষ করে নীলিমার ট্রাউজারের চেন টা খুলে ফেলে রাজদীপ, নীলিমার পায়ের কাছে এসে দুই হাত দিয়ে ট্রাউজার টা খুলে মেঝেতে ফেলে দেয়। নীলিমার পরনে শুধু একটা ঘিয়ে রঙের প্যান্টি। নীলিমা জানে ওটাও আর বেশিক্ষণ শরীরে থাকবে না। রাজদীপ নীলিমার পাতা থেকে চুমু খেতে খেতে থাই অবধি যায়। চুমু খেয়ে আর জিভ দিয়ে চেটে দুই থাই পুরো ভিজিয়ে দেয়। এবার নীলিমার দুই পা ফাক করে কালো রঙের প্যান্টিটা একটানে খুলে ফেলে রাজদীপ। প্যান্টিটা হাতে নিয়ে ওটার গন্ধ শুকে মেঝেতে ফেলে নীলিমাকে সম্পূর্ণ নগ্ন করে দেয়। নীলিমার দুই পায়ের মাঝে মুখ নিয়ে নীলিমার গুদ চাটতে থাকে রাজদীপ। কিছুক্ষণ চাটার পর গুদে একটা চুমু দিয়ে নীলিমাকে বলে 'এবার একটু ঘুরে শোও। নীলিমা উপুড় হয়ে শুতেই রাজদীপের নিজের প্যান্ট জাঙ্গিয়া খুলে নিজেও সম্পূর্ণ নগ্ন হয়ে যায়। এবার নীলিমার খোলা পিঠে চুমু খেতে থাকে, কখনো কখনো হালকা করে জিভ দিয়ে চেটে দেয় নীলিমার ঘাড়, পিঠ। পাছার কাছে মুখ এনে নীলিমার পাছায় চুমু খেতে শুরু করে রাজদীপ। পাগলের মতো চুমু খায় নীলিমার পাছায়। একসময় নীলিমার পোঁদের দাবনা দুটো ফাক করে মলদ্বারে জিভ লাগায় রাজদীপ। মলদ্বারে জিভের স্পর্শ পেতেই কিছুটা নড়েচড়ে ওঠে নীলিমা। ঘাড় ঘুরিয়ে দেখার চেষ্টা করে রাজদীপের দুষ্টুমি। প্রায় দুমিনিট ধরে নীলিমার মলদ্বার জিভ দিয়ে চেটে চলে রাজদীপ। নীলিমা বাধ্য হয়ে বিছানায় মুখ গুজে দেয়। রাজদীপ বলে ওঠে 'তোমার পোঁদের গন্ধ টা খুব সেক্সি সোনা'। নীলিমা 'ছি অসভ্য, মুখ সরাও, ওটা নোংরা জায়গা'। রাজদীপ 'তোমার নোংরা জায়গা গুলো আমার কাছে মধুর মতই মিষ্টি লাগে সোনা'- এই বলে আবার নীলিমার পাছায় চুমু খেতে থাকে। এরপর রাজদীপ নীলিমার কোমরে হ্যাচকা টান মেরে বিছানা থেকে কিছুটা তুলে পাছাটা উঠিয়ে ওর মুখের কাছে আনলো আর নীলিমাকে বিছানায় হাটু গেড়ে বসালো। নীলিমা বুঝতে পারলো কি হতে চলেছে, কিছুটা ভয়ে ভয়ে জিজ্ঞেস করলো 'কি করবে এবার?'। রাজদীপ নীলিমার পাছায় বাড়া ঘষতে ঘষতে বললো 'তোমার পোঁদ মারবো সোনা'। নীলিমা- ' প্লীজ রাজদীপ, আগে করিনি কখনো'। রাজদীপ নীলিমার পাছায় আলতো চাটি মেরে বললো 'তাহলে এখন করো'। নীলিমা 'এই বয়সে এত ধকল নিতে পারবো না'। রাজদীপ নীলিমার পোঁদের ফুটোয় ওর বাড়াটা সেট করে বললো- 'এত সুন্দর পোঁদ না মারলে জীবনটাই বৃথা'। নীলিমা- 'ব্যথা লাগলে প্লীজ বের করো'। নীলিমার কথা শেষ না হতেই রাজদীপ একটা ঠাপ দিলো, আআআআ করে চেচিয়ে উঠলো নীলিমা। পিছন থেকে দুহাত দিয়ে নীলিমার মাই দুটো ধরে ওর বাড়াটা আগুপিছু শুরু করলো, আস্তে আস্তে গতি বাড়াতে লাগলো রাজদীপ। ওর প্রতিটা ঠাপের সাথে নীলিমার চিৎকার ও বাড়তে লাগলো - 'আআআআ রাজদীপ ভিতরটা ছিড়ে গেল', 'আআআআআ আর পারছি না আআআআ'! বিছানার চাদর খামচে ধরলো নীলিমা। রাজদীপ নীলিমার কথায় কান না দিয়ে ঠাপিয়ে যাচ্ছিল। শেষমেষ নীলিমা করুন ভাবে বলে উঠলো 'আআআআআ রাজদীপ থামো প্লীজ।' রাজদীপ - 'তাহলে বলো আজ থেকে তুমি শুধু আমার'
- হ্যাঁ তাই হবে
- যখন চাইবো তখন তোমায় আদর করবো
- হ্যাঁ এবার বের করো।
রাজদীপ শেষ একটা ঠাপ দিয়ে নীলিমার পোঁদের ভেতর থেকে ওর বাড়াটা বের করে। বাড়াটা বের করতেই নীলিমা বিছানার ওপর শুয়ে পড়ে, রাজদীপ ও নীলিমার পাশে শুয়ে পড়ে। রাজদীপ বুঝতে পারে প্রথম বার পোঁদ মারার ফলে নীলিমার বেশ ধকল লেগেছে। কিছুক্ষণ পর ও নীলিমাকে কোলে তুলে বাথরুমে নিয়ে যায়। হ্যান্ডসাওয়ার দিয়ে নীলিমার শরীর ধুয়ে দেয়। নিজেও পরিষ্কার হয়ে নেয়। টাওয়াল দিয়ে নীলিমার সারা শরীর মুছে ওকে আবার কোলে করে বিছানায় শুইয়ে দেয়, ' কি গো ব্যথা করছে?'
- আসলে প্রথমবার তাই একটু, খুব ক্লান্ত লাগছে।
- ঠিক আছে, তুমি রেস্ট করো, আমি আসছি।
এই বলে রাজদীপ ওর জামাকাপড় পরে, নীলিমার কপালে একটা চুমু খেয়ে ওর কাছ থেকে বিদায় নেয়।
[+] 1 user Likes Aragon's post
Like Reply
#16
মুম্বই থেকে আসার দুই সপ্তাহ কেটে গেছে। এবারের মুম্বই ট্যুর থেকে জীবন অনেকটাই বদলে গেছে নীলিমার। ওর জীবনের সাথে রাজদীপ ওতোপ্রতো ভাবে জুড়ে গেছে। তবে ও যে এভাবে রাজদীপের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়বে সেটা কখনোই ভাবে নি, রাজদীপ নীলিমার চেয়ে বয়সে অনেকটাই ছোটো, তাছাড়াও রাজদীপ হলো নীলিমার বসের ছেলে। যদিও প্রথমবার মিলিতো হবার পর নীলিমাও সেটা আটকায় নি। ও নিজেও শারীরিক ভাবে অনেকদিন অভুক্ত ছিলো। সেদিন রাতে রাজদীপ ওর ঘর থেকে বেরিয়ে যাবার এক ঘন্টা পর নীলিমা ওর রুমেই ডিনার আনিয়েছিল। ঐ দিনের পর ওরা আরও দিনদুয়েক মুম্বইতে ছিলো। এই দুইদিন অবশ্য ওরা আর শারীরিক ভাবে মিলিতো হয়নি। অফিসের কাজের প্রচন্ড চাপ , আর সেদিন রাজদীপ নীলিমার পোঁদ মারার পর নীলিমার ধকল দেখে ও আর নীলিমাকে চোদার জন্য জোরাজুরি করে নি। তবে কলকাতায় ফেরার পর অবশ্য ওদের মধ্যে এই দুই সপ্তাহে বার দুয়েক শারীরিক মিলন হয়েছে। রাজদীপ একদিন দুপুরে নীলিমার বাড়ি এসছিলো। সেদিন সন্ধ্যা অবধি ও নীলিমার বাড়িতেই ছিলো। এর কয়েকদিন পর নীলিমাকে অফিস থেকে ওর গল্ফগ্রীনের ফ্ল্যাটে নিয়ে গিয়েছিলো রাজদীপ। ঐ ফ্ল্যাটটা ওর নিজের জন্য কিনেছিল, সেদিন রাতে নীলিমাকে তিনবার লাগিয়ে ছিলো । পরদিন সকালে স্নানের সময় নীলিমা আবিষ্কার করে ওর ডান স্তনে রাজদীপের লাভ বাইট। নীলিমা অবশ্য রাজদীপের কথা মত ওর সাজপোশাকের দিকে নজর দিয়েছে। বেশ কয়েকটা ডিপকাট ব্লাউজ কিনেছে। রাজদীপ ওকে লেসের কাজ করা একটা লাল রঙের ব্রা প্যান্টির সেট উপহার দিয়েছে। এভাবেই দিন কাটছিলো নীলিমার। মধুশ্রী আর নীহারের সাথে প্রায়ই ফোনে কথা হত। মধুশ্রী অবশ্য নীলিমাকে কলকাতায় আসতে বলতো। অফিসের কাজের চাপে নীলিমার সময় হয়ে উঠতো না। এছাড়াও নীলিমা বলছিলো ওরা বাইরে কোথাও ট্যুরের প্ল্যানিং করছে। এর ঠিক দুদিন পরেই এক রবিবার মধুশ্রীর শাশুড়ি শ্রীপর্নার নীলিমার বাড়ি এসে হাজির।
- এদিকেই একটা কাজে এসছিলাম, ভাবলাম রবিবার তুমি বাড়ি থাকবে তাই চলে এলাম।
- খুব ভালো করেছো, দাদাকেও আনতে পারতে ?
- তোমার দাদার আশায় থাকলে আজও আসা হতো না
- দিল্লী থেকে কবে এলে ?
- দিন দশেক আগে। তুমি তো তাও অফিস ট্যুরে বাইরে যাও। আর আমার তো সেটাও হয় না।
- মধুশ্রী আর নীহার বাইরে গেল, তাই আমিও অফিসের কাজে নিজেকে ব্যস্ত রাখলাম।
- আচ্ছা মধুশ্রী ঘুরতে যাওয়া নিয়ে কিছু বলেছে তোমায় ?
- হ্যাঁ বলেছিলো সেটা। কি ব্যাপার ?
- আসলে ওরা দুজনেই বলছে গোয়া যাবে, আমাদের সাথে নিয়ে। কিন্তু তোমার নাকি অফিসের কাজ থাকবে!?
- হ্যাঁ তা তো আছেই, ম্যানেজ করাই তো সমস্যা।
- দেখো না যদি ম্যানেজ করতে পারো, আসলে তুমি না গেলে আমারও যাওয়া হবে না; প্রিয়ব্রতর বাবার তো সময় হবে না, আর তুমি না গেলে ওদের মাঝে গিয়ে আমি ই বা কি করবও?!
(নীলিমা একটু হেসে)- তুমি দেখছি বড় উতলা হয়ে গেলে যাবার জন্য
(শ্রীপর্না একটু মনমরা হয়ে)- কি করবো বলো, শেষ যেবার ঘুরতে গেছি তখন প্রিয়ব্রত 9 এ পড়ে, আর এখন ওর বয়স 26, এই 11 বছর ওর বাবা সময় ই বের করতে পারলো না।
নীলিমার একটু খারাপ ই লাগে ভদ্রমহিলার জন্য। প্রথমটায় যাবে না ভাবলেও আজ চিন্তা বদলায়। শ্রীপর্নাকে বলে 'একটু সময় দাও, আমি আজ রাতেই মধুশ্রীকে জানাচ্ছি'। শ্রীপর্না খুব খুশি হয় নীলিমার কথা শুনে। আর কিছুক্ষণ থেকে নীলিমার বাড়ি থেকে বিদায় নেয়।
শ্রীপর্না যাবার পর নীলিমা রাজদীপকে ফোন করে জানায় গোয়া যাবার কথা, ওর সাথে ওর মেয়ে, জামাই, মেয়ের শাশুড়ি যাবে সেটাও বলে। রাজদীপ- ' ঠিক আছে তুমি যাবার জন্য হ্যাঁ বলে দাও, আমিও যাবো তোমার সাথে'। নীলিমা কিছুটা অবাক হয়ে বলে 'সেকি তুমি যাবে কেন?'
- আরে তোমার সাথে একসাথে যাবো না, আমি পরে গিয়ে তোমার সাথে জয়েন করবো, আর হোটেল বুকিং এর জন্য কোম্পানির রিসর্টের কথা বলো।
- আচ্ছা তাই না হয় বলবো।
- আর আমরা কি এক রুমেই থাকবো?( দুষ্টুমি করে রাজদীপ জিজ্ঞেস করে)
- এই ওখানে মেয়ে, জামাই সবাই থাকবে, ওখানে এসব কিছু না বুঝলে।
রাজদীপের সাথে ফোনে কথা বলার পর নীলিমা মধুশ্রীকে ফোন করে জানিয়ে দেয় ও যাবে, আর হোটেলের ব্যাপারে বলে দেয় ওদের কোম্পানির রিসর্টটা ঐ বুক করে নেবে। সাথে রাজদীপের কথা না বললেও এটা বলে দেয় ওর কোম্পানির একজন ওদের সাথে গোয়ায় জয়েন করবে। ঐ দিন রাত থেকে শুরু হয়ে যায় গোয়া যাবার তোড়জোড়। প্রিয়ব্রত আর মধুশ্রী দিল্লী থেকে সোজা গোয়া চলে যাবে, আর নীলিমা আর শ্রীপর্না দুই বেয়াই কলকাতা থেকে গোয়ার বিমান ধরবে। নীলিমা অফিস থেকে সাতদিনের ছুটি নিয়ে নেয়। পরদিন ই প্রিয়ব্রত ওকে মেল করে শ্রীপর্না আর ওর গোয়া যাবার ফ্লাইটের টিকিট পাঠিয়ে দেয়। তবে এবারও ট্যুরে রাজদীপ থাকায় মনে মনে বেশ রোমাঞ্চ অনুভব করে নীলিমা।
[+] 1 user Likes Aragon's post
Like Reply
#17
kemon jeno ekta gondho pacchi dada sriporna na modussri etai dekhar bisoy kake rajdip or bichanay nebe
Like Reply
#18
jombe valo , mone hoche
Like Reply
#19
Nice story
[+] 1 user Likes kabir5khan's post
Like Reply
#20
Good story.
Repped you.
Please continue.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)