Thread Rating:
  • 17 Vote(s) - 3.35 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কাকওল্ড গল্প-বাসর রাতে বউ এর আবদার
#1
রনি ও মিলার বিয়ে। আজ বাসর রাত। ছোটবেলার থেকেই রনি একটু ভীতু সহজ সরল। কোন মেয়ের সাথে তেমন ভাব করতে পারত না।একরকম জোর করেই বিয়ে। অন্যদিকে মিলা পুরো উল্টো। আধুনিক ভাবেই সে বড় হয়েছে। বিয়ের আগে দু –একটা প্রেম থাকলেও সে ঠিক করেই রেখেছিল যে স্বামী যে হবে তাকেই সে বুক ভরা ভালোবাসা দিবে।
রনি বাসর ঘরে ঢুকলো। লাল টুকটুকে শাড়ি মুখে কড়া মেকাপ ঠোঁটে লাল লিপস্টিক পরে মিলা খাটে বসা।
রনি গিয়ে আলতো করে মুখটা উঠিয়ে বলল তুমি খুব সুন্দর। তোমার অনুমতিতে ঠোঁটে একটা চুমু খেতে পারি। মিলা আস্তে করে মুখটা খুললেই রনি লাল ঠোঁটে ঠোঁট চেপে ধরল। এতো জোরে জরে চুমু খেতে লাগল রনি মিলার তো তখন অবস্থা খারাপ। লাল লিপস্টিক সারা মুখে মাখিয়ে গেলো। রনি মিলার বুকে হাত দিয়ে জামার নিচ দিয়ে দুধে হাত দিল। মিলার একটু সংকোচ বোধ হচ্ছিল। আস্তে আস্তে রনি টিপতে লাগল দুধটা। এদিকে মিলার দুই পার মাঝখানটাই আগুন জলতে শুরু করেছে। মুখে উম উম শব্দ করছে মিলা। রনি পুরা ব্লাউজ খুলে ফেলে খাটে চিত করে শুয়ে দিলো মিলাকে। ব্রাটা টান দিয়ে খুলে সাদা ধবধবে দুধটা মুখে নিয়ে চাটতে লাগল রনি। রনির ধন তখন দারিয়ে গেছে। এতটাই উত্তেজিত তখন রনি। মিলার নিচে যে আগুন জ্বলছে সেদিকে খেয়াল নেই একদম। মিলা না পেরে রনির ধনটা হাত দিয়ে টেনে বের করল। যেই হাত দিতে একটু নাড়াচাড়া করল ওমনি রনি মিলার হাতে মাল ছেড়ে দিলো। মিলা একেবারে অপ্রস্তুত হয়ে গেলো। বাসর রাতে স্বামীর ধনের প্রথম বীর্যে তার মেহেদী মাখা হাতে। কি করবে সে। এদিকে রনি তার উপর থেকে নেমে লজ্জায় ধনটা প্যান্ট এর মধ্যে ঢুকিয়ে নিল। মিলা ওভাবেই দুধটা ব্রার মধ্যে ভরে শাড়ির আচল দিয়ে ঢেকে বাথরুমে গিয়ে ফ্রেশ হলো। বিছানায় গিয়ে রনির পাশে শুতেই রনিঃ মিলা তুমি কি রাগ করেছো
মিলাঃ না রাগ করব কেনো
রনিঃ মিলাকে বুকে টেনে নিয়ে এই যে মাল ছেড়ে দিলাম। তোমার তো কষ্ট হচ্ছে
মিলাঃ হা হচ্ছে। আমার ভোদায় খুব জ্বালাপোড়া করছে। কিন্তু এখন উপায় কি। বলে লজ্জায় মুখ গুজল
রনি একটু চিন্তায় পরে গেলো
রনিঃ তুমিই বলো কি করব কি চাও তুমি
মিলাঃ আমি তো এখন শক্ত মোটা ধন চাই যে আমার ভোদার রস খসাতে পারে।
রনির মুখ হা হয়ে গেলো। বাসর রাতে বউরা অনেক কিছু চায় শুনেছি। আদর ভালোবাসা গয়না সুখ কত কিছু৷ এই প্রথম এমন আবদার শুনলাম৷
এখন শক্ত মোটা ধন কোথায় পাবে রনি। তার নিজরটা নিস্তেজ হয়ে আছে।এই রাতে আর দারাবে না। এখন কি করবে রনি.।
রনির জীবনে এযাবত যত সমস্যায় পড়েছে তার বেশিরভাগ সমাধান করেছে তার বাল্যবন্ধু অমি। সে অমিকে ফোন দিল। রনি সব খুলে বলতেই অমি হতবাক হয়ে গেলো।
অমিঃ বন্ধু এখন ভাবির জন্য শক্ত মোটা ধন কই পাই। কিছুক্ষণ ভেবে এত রাতে তুই বললে আমিই আসতে পারি।
রনিঃবন্ধু প্লিজ বাসর রাতে আমি আমার বউ এর আবদার মিটাতে না পারলে ও আমাকে কি ভাববে। তুই চলে আয়। ফোন রেখে মিলা কে বলল যে অমি কে সব খুলে বলছে। এটা শুনে মিলা খুব রাগ করল।
মিলাঃ আজ আমার তোমার বাসর রাতে এখন তোমার বন্ধু আসবে।
মুখে বললেও মনে মনে গুদের জ্বালায় অস্থির হয়ে আছে মিলা।
আচ্ছা ঠিক আছে। তবে আমার একটা শর্ত আছে। স্বামীর বুকে মাথা দিয়ে আদুরে গলায় বলল। আমি তোমাকে খুব ভালবাসি। আমি তোমার সামনে এটা করতে পারব না।আবার তুমি রুম থেকে চলে গেলে ভয় পাবো। তাই তোমার বন্ধু আমাকে আদর করবে ঠিকই কিন্তু আমি ঘোমটা পরে থাকব। আমার মুখ দেখতে দিব না। আমি চাইনা তুমি ছাড়া অন্য কেউ আজ বাসর রাতে আমার মুখ দেখুক।
রনি খুব খুশি হলো বউ এর আচরণে। সে বউ এর কপালে চুমু দিয়ে বলল আমি এখানেই থাকব। সে অমি কে ফোন দিয়ে জানিয়ে দিলো।
মিলাঃ যেহেতু আমি কিছুই দেখতে পারব না ঘোমটার জন্য সেহেতু তুমি বলে বলে দিবে আমাকে।
রনিঃ হুম তা বললাম কিন্তু যদি আমি এমন কিছু বলে তোমার পছন্দ না হয়।
মিলাঃ তুমি আমার স্বামী তুমি যা বলবে আজ তাই করব।
অমি দরজায় নক করল। রনি ভিতরে নিয়ে আসলো। অমি দেখল খাটের মাঝখানে মিলা লম্বা ঘোমাটা দিয়ে বসে আছে। রনি নিয়ে গিয়ে পাসে বসালো অমিকে। অমি ভাবতেই পারছে না আজ তার বন্ধুর বাসর ঘরে লাল টুকটুকে বউ কে এভাবে চুদতে আসবে। রনি বলল বন্ধু এই আমার বউ। এখন তোমার পালা।অমি আস্তে আস্তে হাত টা মিলার কমোরে রেখে আলতো করে কাছে টেনে নিল। পিছন থেকে ঘাড়ে চুমু দিতে লাগল। মিলার গা শিউরে উঠলো। অমি বুকে হাত দেওয়াতে হাতটা চেপে ধরে উম উম করে ইসস করে উঠলো। অমি বলল ভাবি উফফ আস্তে করে দিব। আপনি দুদু টা দেখান। রনি উঠে গিয়ে ব্লাউজ এর হুক খুলে দিলো। ব্রাটা নিচে নামিয়ে দিতেই অমি দুধে মুখ ঘশতে লাগল। উফফ ভাবি এত ভরাট দুধ। মিলা ও ঘোমটার আড়ালে উম উম উম করতে লাগল। অমি দুধের বোটায় জিহব দিয়ে নাড়া দিয়েই গায়ে কাটা দিয়ে ঊঠল মিলার। বোটা শক্ত হয়ে গেলো। অমি জামা খুলে মিলার উপর ঝাপিয়ে পরল। মিলা ঘোমটার নিচে ভাবছে বাসর রাতে এমন পরপুরুষ এর সাথে কি করছে এসব। দেখলো রনি সোফায় বসে দেখছে এসব। অমি দ্রুতই মিলার ছায়া খুলে প্যান্টিটা নিচে নামিয়ে দিয়ে মিলাকে কোলে তুলে নিলো। মিলা ভাবলো করছে কি। অমি নিয়ে দেয়ালে দিকে মুখ করে মিলাকে দাড় করালো। এবার নিচু হয়ে দুই পা ফাক করে দিলো। এদিকে মিলা কোনমতে শাড়ি টা পেচিয়ে মুখটা ঢাকতে পেরেছে। অমি রনিকে ডাকল এদিকে আয়। তোর বউ খুব লজ্জাবতী। পা ফাক করছে না। তুই এসে ফাক করে ধর। পিছন থেকে এসে দুই পা যতটুকু পারে ফাক করে ধরতেই গুদের চেরা উম্মুক্ত হয়ে গেলো। অমি ঃ উফফ ভাবি। এমন ফোলা ফোলা মিস্টি গুদটা কিভাবে ঢেকে রাখেন। এই বলে একটা আংুগুল এর মাথায় থুতু নিয়ে আলতো করে গুদের মাথায় ছোয়া দিল। এতেই মিলার গুদটা কেপে উঠল। রনি নিচ থেকেই দেখতে পারল গুদের মুখটা উঠানামা করছে। আঙুল দিয়ে অমি টিজ করতে লাগল। কিছুক্ষণ পর অমি জিহবা দিয়ে রসে ভরা গুদটাকে চাটতে লাগল। উম উম উম্মম্মম্মম্মম্মম্মম্মম উফফ উফফ।চমু উম্মুম..এমন ভাবে গুদ চাটা খাবে কল্পনায় ভাবেনি মিলা।। উফফফ এত সুখ। আহ আহ আহ মুখ দিয়ে অল্প করে আওয়াজ করতে লাগল মিলা।এই প্রথম ভাবির কন্ঠে আওয়াজ শুনে অমি আরো জোরে জোরে গুদ চাটতে লাগলো। এদিকে মিলা আর পারছে না। তাই রনিকে উপরে হাতের ইসারায় ডাকলো। দেয়াল ছেড়ে দিয়ে রনিকে জড়ায় ধরল। উমউম উম.. মিলাঃ আস্তে আস্তে কানে কানে বাবু সোনা আর পারছি না আহ আহ আহ আহ...অমি ভাইকে বলো না.. আর না আর না....
রনি ঃ অমি আর কতক্ষণ
অমিঃ এতো ফোলা ফোলা গুদ.. এতো রসাল.. গুদের ভিতরে জিহভ দিয়েও রস শেষ করতে পারছি না। আর একটু...উমুমুমুম্মম্মম্মম্মম্ম
মিলা রনির কাধে মাথা রেখে পা দুইটা ফাক করে ঃ বাবু সোনা আমি আর পারব না...আহ আহ আহ আহ...আমাকে ধরো আহ..বলে জল খসিয়ে দিয়ে নিজ স্বামীর উপর গাটা এলিয়ে দিলো
রনি কপালে চুমু খেয়ে ভাবলো..তার নিজের আদুরে বউটা তার বন্ধুর গুদে চোষা খেয়ে জল ছেড়ে দিয়ে তার নিজ স্বামীর কাধে কিভাবে মাথা দিয়ে আরাম করে চোখ বুজলো। এটা তার নিজের বাসর রাতে হবে ভাবতে পেরেছিল। চলবে.....
ভালো লাগলে মেইল করুন orkorahman101;


Google Account



পার্ট-2
মিলা ভোদার জল খসিয়ে নিস্তেজ হয়ে পরল। রনি কোলে করে নিয়ে এসে বিছানায় শুইয়ে দিল।
অমি:ভাবি কি দূর্বল হয়ে গেলো বন্ধু। আমার ঠাটানো বাড়ার কি হবে?
রনি: আরে না। তুই এক কাজ কর। তুই খাটের কোনায় দাঁড়িয়ে ধোনটা মুখে ঢুকিয়ে দে। আমি তোকে হেল্প করছি।
অমি দাড়িয়ে গেলো। অমির ধোনটা মুখের সামনে ধরতেই মিলার একটু আড়ষ্ট ভাব করল। এতক্ষণ টায়ার্ড হয়ে সে বুঝে উঠতে পারছে না কি ঘটছে।
অমি আস্তে করে ঠোঁটের উপর ধোন ঘসতেই মিলা মুখ হা করে ফেলল।
রনিঃ (কানে কানে) সোনা বাবু একটু হা করো গো। ধোনটা মুখে নিয়ে চুসে দাও।
স্বামীর কথা কানে আসতেই টনক নড়ল মিলার। ইতিমধ্যে গরম ধোনটা মুখে এটে গেছে। মিলা লজ্জায় ঘোমটাটা একটু নিচে টেনে নিল। আর চু চু করে চুষতে লাগল। ঘোমটা টানা দেখে রনির ভালো লাগল। যাক বউটা লজ্জাবতী পরেজগার আছে। এদিকে অমি এত গরম মুখে কখোনো ধোন দেয়নি।
অমিঃউম উম ভাবি আহ আহ আহ এত গরম আপনার মুখটা। আহ আহ।এত ভালোভাবে আগে কেউ চুষেনি। উমুম।ঘোমটার উপর দিয়ে মাথাটা চেপে ধরে ঠেসে ধরল অমি। রনি দেখতে লাগল তার সদ্য বিবাহিত বউয়ের লাল লিপস্টিক দেয়া ঠোট টা দিয়ে লম্বা ধোনটা কিভাবে চুষে যাচ্ছে।
রনি: সোনা একটু ভালো ভাবে চুষো। মুন্ডিটায় বেশি করে থুতুমাখা করে দাও। জোরেই বলল।
মিলা bananaকানে কানে) এই শোন না..একটু আল্লাদী সুরে.. এই বাবু এভাবে আমার কষ্ট হচ্ছে। আমি হাটুগেড়ে বসি ভাই দাঁড়ায় থাকুক।
রনিঃ যথা আজ্ঞা মহারাণী।
অমি দাড়ালো..হাটুগেড়ে বসে মিলা ধোনটা চুসতে লাগল। এবার এত জোরে জোরে চুষতে লাগল। রনি তা ভালোভাবে শুনতে পারছিল। উম উম উম উম উম
শপাত...শপাত..শপাত...চুষার তালে তালে ঘোমটা নেমে যেতে আবার নামিয়ে দিল মিলা।
অমি বুঝলো যে এভাবে চুষলে হয়তো মুখে মাল ছেড়ে দিতে পারে।
অমিঃ আহ আহ আহ ভাবি।এবার আপনার অনুমতি চাচ্ছি। আপনার গরম ভোদাটার সেবা করার।
মিলা চুষা থামিয়ে চুপচাপ বিছানায় উঠে গেলো। রনিকে কাছে নিয়ে ডেকে বললঃ( কানে কানে) এই শুনছ।আমি ভাইয়ের টা নিতে। আমার জীবনের প্রথম বাসর রাত আমি তোমারটা নিতে চাই।
রনিঃ ওরে আমার সোনা। কিন্তু আমার ধোন তো নেতিয়ে আছে। আমি কিভাবে দিব।
নিজের ধোনে হাত দিয়ে বলল। খাটের এক কোনায় হেলান দিয়ে বসে রনি কথা বলছে মিলার সাথে
বিছানায় হাটু তে ভর দিয়ে উবু হয়ে রনির বুকে মাথা দিয়ে মিলাঃ উম উম আমি কিছু জানিনা যাও।
অমি দেখল তারা দুইজন কি যেন ফুসুরফুসুর করছে। এই ফাকে সে মিলার পিছনে গিয়ে আস্তে করে হাটু গেড়ে বসলো। বসে শক্ত বাড়াটা মিলার গুদে সেট করল। মিলার গুদে সেট করতেই গুদটা কেপে উঠল। মিলা কিছু বুঝার আগেই আস্তে করে ঢুকিয়ে দিল অমি। অমি মিলা হুমড়ি খেয়ে রনির উপর চেপে গেলো।
মিলাঃ আহ আহ উম উম উম
অমিঃ ইসসস ঠেলতে ঠেলতে.. ঢুকছে না..উফ কি টাইট
মিলা: আহ আহ রনিকে চেপে ধরে ভাইকে বলো আস্তে দিতে আহ আহ.. আমার তো প্রথম.. আহ আহ..একটু আদর আহহ করে দিতে।
রনি ঃ বন্ধু একটু আস্তে দাও। তোমার ভাবি ব্যাথা পাচ্ছে।
মিলাঃ তুমি একটা আস্ত হাদারাম..তুমি হেল্প করতে পারছ না.. আহ আহ..তুমি একটা কাজ করো.. হাত পাতো..
রনি হাত পাততে...মিলা একদলা থুতু হাতে দিল.. যাও ভাইয়ের ধোনে এটা মাখিয়ে দাও..আর আমার ফুটায় দেখে সেট করে দাও। এই বলে ঘোমটা টান দিয়ে মুখ ঢাকলো..
রনি যন্ত্রের মত গিয়ে অমির ধনে যত্ন করে মাখিয়ে দিল। মিলার ফুটায় কিছু থুতু মাখিয়ে ধোনটা সেট করে দিল। অমির ধোনটা প্রায় ৭.৫' হবে.. মোটা কালো...
রনিঃ বন্ধু আস্তে করে দিয়ো.. বুঝই তো..আজকে প্রথম। বলে আগের জায়গায় গিয়ে বসলো।
অমি সেসব শুনতে পেল না। সে সজোরে ঠাপ দিয়ে অর্ধেক টা গুদে ঢুকিয়ে দিল।
অমিঃ উম উম উমাহ আহাহ আহ আহ.. উফ..এত গরম ভিতরে ভাবি।
মিলাঃ আহ আহ আহ উফ উফ উফ আহ রনি ধরো আহ আহ
এত টাইট ভোদায় এত মোটা ধোন ঢুকার কথা না। নতুন বউ বলে কথা। অমি কোমর ধরে আস্তে আস্তে ধোনটা ভিতরে দিতে লাগল।
ক্রমাগত জোর বাড়াতে লাগলো অমি।
মিলার ব্যাথা কমে গিয়ে সুখের অনুভুতি হতে লাগলো। মুখ দিয়ে সুখের অনুভুতি দিতে লাগলো। মিলা রনিকে জড়িয়ে ধরলো।
রনি বুঝতে পারল তার নতুন বউ সুখ পেতে শুরু করেছে। সে ঘোমটার নিচ দিয়ে মুখে হাত বুলিয়ে দিতে লাগল।
অমি ঃ ভাবি উম উম আহ এত সুখ...উফ উফ.. আমি আহ আহ কখনো ভাবি নি কারো নতুন বউকে করতে আহ আহ উম পারব..
মিলা এটা শুনে লজ্জায় রনির বুকে মাথা দিয়ে রনির পিঠে খামচে ধরলো.. সাথে মুচকি হাসি দিয়ে বলল.. রনি ভাই কে বলো.. বলতে গিয়ে থেমে গেলো..
রনি ঃ কি বলব
মিলাঃ তোমার সামনে বলতে লজ্জা লাগছে
রনিঃ বলো লজ্জা কিসের আমি আছি তো..
মিলাঃ ভাইয়ের ধোনটা একেবারে আমার ভোদার খাপে ভরে গেছে... ভিতরে গিয়ে আঘাত করছে..এত মজা..আমার বাসর রাত স্মরণীয় হয়ে থাকবে...
রনি অমিকে বলতেই ভাবি আহহহ আপনার ভোদায় আমার ধোনটা ভিজে গেছে..দেখেন কিভাবে ভিতরে বাইরে ঢুকছে...
মিলাঃ এই তুমি দেখে আসোনা..রনি গিয়ে দেখলো..ভোদার রসে ধোনটা ভিজে চুপচুপ করছে..সাদা ফ্যানা লেগে আছে..
অমি দ্রুত ঠাপ দিয়ে যাচ্ছে.।পেটের নিচ দিয়ে দুই হাত ভরে দুধ দুইটা চেপে ধরলো অমি।
মিলাঃ উম উম উম উম আহ আহ
রনি গিয়ে হেল্প করলো। হটাৎ করে মিলা আহ আহ আহ.. আর পারছি না..আর পারছি না আহ আহ...বলে রনিকে জড়িয়ে ধরে বুকে মাথা দিল..
রনি বুঝলো বউ আমার ভোদার জল খসিয়েছে.. ঘোমটা আলতো করে উঠিয়ে দেখল..ফর্সা মুখটা লাল হয়ে গেছে..নাকের পাটি ফুলে গেছে..বিন্দু বিন্দু ঘাম জমে গেছে..মুখে তৃপ্তির হাসি..
রনিঃ বাবু ভালো লাগছে
মিলাঃ উম উম উম...
অমি স্বামী আর স্ত্রীর মধ্যে কথা না বলে..আরো থুতু নিয়ে ভোদার মধ্যে ধনটা ভরে দিয়ে ঠাপাতে লাগলো। দিতে দিতে হাপিয়ে গিয়ে বলল রনি হাপায় গেলাম কিছু কর।
রনিঃ এক কাজ কর তুই শুয়ে পড় বিছানায়। আমি দেখছি।
রনি মিলাকে কোলে নিল। অমি শুয়ে পরতেই ঠাটানো ধোনটা দাড়িয়ে পরলো। দুই হাত দিয়ে ধরে মিলাকে উচু করে ধনের উপর বসিয়ে দিতেই মিলার ভোদায় সেট হয়ে গেলো ।
রনি হাত দিয়ে ধোনটা সেট করতে মিলাকে বলল।
রনিঃ জানু বসো..
মিলাঃ না পারব না..
রনি ঃ ভয় নেই আমি সেট করে দিছি..
মিলা চাপ দিতেই পচ করে ভোদার মধ্যে চালান হয়ে গেলো..
মিলাঃ উফ উফ আহ আহ করে রনির হাত ধরলো..
রনিঃ এখন উঠো বসো..
আমি কমোর ধরে দেখিয়ে দিচ্ছি...
দেখাতে হলো না..মিলা নিজে থেকেই উঠতে লাগল...অমি নিচ থেকে তলঠাপ দিতে লাগল...
রনি দেখলো বউ এর লাল ভোদা ঠাপ খেতে খেতে..আরো ফুলে উঠেছে..আহ আহ আহ.. ঘোমটার নিচ দিয়ে জোরে জোরে শব্দ করে করে ঠাপিয়ে চলেছে নতুন বউ...
হঠাত করে ফস করে বেরিয়ে আসলো ধোনটা...
এবার আর ভুল করল না রনি...নিজে থেকে একদলা থুতু নিয়ে বউর ভোদায় আর অমির ধোনে মাখিয়ে দিয়ে নিজ হাতে ভোরে দিল ধোনটা..
মিলা এতে মজা পেয়ে হা হা করে হাসি দিল..
অমিঃ ভাবি আপনি এত সুন্দর করে হাসেন..
মিলা এটা শুনে আরো জোরে ঠাপ দিল।
থপথপ করে আওয়াজ বের হচ্ছে ভোদা থেকে...এভাবে ঠাপ দিতে দিতে হঠাৎ করে মিলা একটু ঝুকে দুধ দুইটা মুখে পুরে দিল অমির..আর ঘোমটা টা হালকা উঠিয়ে অমির ঠোঁট দুইটা ধরে সজোরে চুমু দিতে দিতে লাগলো... উম উম উম আহ আহ আহ... ঘটনার দ্রুততাই রনি ও অমি অবাক হয়ে গেলো।
মিলা চরম উত্তেজনায় সব কিছু ভুলতে চুমু দিতে দিতে দুধ খাওয়াতে খাওয়াতে ঠাপ দিতে লাগলো উপর থেকে...ঠাপের তীব্রতায় গোংরানি দিতে দিতে গুদের জল ছেড়ে দিল মিলা..অমি কে জড়িয়ে পিঠে খামচি দিয়ে ধরলো...
রনি দেখলো.. মিলা সুখের আবেশে অমির উপর শুয়ে পরেছে..
একবার রুমের চারপাশে তাকালো রনি..
খাটের চারপাশ মিলার বিয়ের শাড়ি..লাল ব্লাউজ.. ব্রা..লাল ভিজা প্যান্টি..ছড়িয়ে পরে আছে..সাথে অমির প্যান্ট.. নিজের কাপর পরা মেঝেতে.. এতক্ষণ বউএর হাতের চুরির রিনঝিন আওয়াজ আর ঠাপের আওয়াজ মিলে সুমধুর আওয়াজে তার ধোন যে কখন দাড়িয়ে গেছে টের পায় নি। ধোনে হাত দিয়ে ভাবছে..তার নতুন বউটা কত সুন্দর করে পরপুরুষের ধোনের চোদন খেলো..চলবে
[+] 2 users Like HYSENBERG's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
valo . aro likhun
Like Reply
#3
পার্ট-৩
মিলা বুকে লুটিয়ে পরলেও অমির ধোন তখনো ভোদার মধ্যে শক্ত হয়ে আছে। নিচ থেকেই ঠাপ শুরু করলো অমি। প্রচন্ড গতিতে ঠাপ দিতে লাগলো। মিলা হালকা আধো চোখে তাকিয়ে গরম নিস্বাস ফেলতে ফেলতে তলঠাপের জবাব দিতে লাগলো। অমি মিলাকে নিচে নিয়ে মিশনারী পজিশনে নিল। মিলা ঠাপের তালে ঘোমটা সরে পরলো। হাল্কা আলোয় অমি ঠিক করে বুজতে পারলো না মুখটা। গুদ থেকে ধোনটা বের করে এক ঝটকায় গুদের মধ্যে ঠেলে দিল। মিলা ককিয়ে উঠলো। পা টা যথাসম্ভব মেলে ধরলো। রুমে তখন পচ পচ আওয়াজ আর চুরির রিনঝিন আওয়াজ। রনি দূরে বসে দেখছে আর নিজের অজান্তেই ধোন শক্ত হয়ে গেল। সে নিজেই অবাক হলো যে নিজের বউ অন্য পুরুষের চুদায় এত সুখ পাচ্ছে সেটা দেখে তার নিজের এত আনন্দ লাগছে কেন। ঠাপ দিতে দিতে ফর্সা গোলগাল দুধেল নরম দুধ চটকাতে লাগলো অমি। 
মিলাঃ উম উম উম উম আহ আহ আহ আহ আহ 
অমিঃ আহ আহ ইয়াহ ইয়াহ আআহ আহ আহহ আহ উফ উফফ
মিলা চরম উত্তেজনায় পা দুটি দিয়ে কোমর পেচিয়ে ধরলো। অমি দুধ মুখে নিয়ে হালকা কামর দিয়ে ভোদার মধ্যে ধোন দিয়ে ড্রিল করতে লাগলো। 
অমিঃ (মনে মনে) নতুন বউ চোদায় এত সুখ আহ..পুরা মাখন শরির। যেমন দুধ তেমন টাইট ভোদা। উফ.. 
মিলাঃ ( মনে মনে) আহ এত সুখ চোদায়। এত ভরাট ধোন.. আহ আর একটু জোরে চুদতে পারত যদি.. আজ সারা রাত চুদে শেষ করে দিক আমায়। 
মিলা এসব ভাবতেই রনির ডাক শুনলো বাবু কেমন লাগছে.. মিলা আড়চোখে দেখলো রনি সোফায় বসে থুতু দিয়ে ধোন খেচতেছে। সে চোখের ইশারায় জানান দিল সে এখন সুখের ভেলায় ভাসছে। মিলা দুই হাত দিয়ে অমির গলা জড়িয়ে ধরলো।  আর পাগলের মত ঠোঁটে চুমু খেতে লাগলো । ভুলে গেল সদ্য বিয়ে করা জামাইকে। আদর খেতে লাগলো তার জামাই এর বন্ধুকে। 
অমি বুঝতে পারলো তার খুব শীঘ্রই মাল পরে যাবে। কিন্তু সে তো এত তারাতাড়ি এই মজা শেষ করতে চাইনা। কিন্তু সে এটা কিভাবে মিলি কে বলবে। 
অমি মিলিকে কানে কানে ফিসফাসয়ে বললঃ ভাবি কেমন লাগছে। ( ঠাপ চলছে)
মিলিঃ উম উম ভালো। ( তলঠাপে জবাব দিলো) 
অমিঃ ভাবি চলেন সোফায় যাই। ওখানে আরো মজা দিবো। ( জোরে ঠাপ দিলো) 
মিলা গলাটা জড়িয়ে ঃ আহ আহ ( ঠাপের সাথে তাল মিলিয়ে) চলেন। 
রনি এসব শুনতে পারলো না। 
অমি কোলে করে নিয়ে সোফায় কাত করে শুয়ালো। পাছার নিচে একটা কোশন দিয়ে পাছাটা একটু উচু করে নিয়ে পাস থেকেই ধোনটা ফস করে ঢুকিয়ে বগলের নিচ দিয়ে দুধ দুইটা চেপে ঠাপ দিতে লাগলো। মিলার ঠাপের চোটে বাধ ভেংগে গেল। জোরে জোরে.. 
মিলাঃ আহ আহ আহ আহ ওগো স্বামি আহ দেখো তোমার বউকে কেমন সুখ দিচ্ছে। আহ আহ পাগল হয়ে গেলাম.. কই গো রনি..তোমার বন্ধুকে বলো আর না.. ইস আহ আহ আহ উম উম উম..
অমি বুঝলো মিলা আর পারছে না.. ভোদার জল ভিতরে শুকিয়ে গেছে। সে রনিকে ডাক দিলো। বন্ধু তোমার কাছে তেল আছে। 
রনি আগেই ভেবে রেখেছিল। আজ বাসর রাত নতুন বউকে করবে। জেল ভেসলিন তেল সব রেডি করা ছিল। সে দৌড় দিয়ে তেল নিয়ে এসে মোটা কালো ধোনটা বের করে তেল মাখিয়ে দিলো। উফ বন্ধু তুই আমার বেষ্ট ফ্রেন্ড। 
অমি আরাম করে মিলার ভোদায় চালান করে দিয়ে ঠাপাতে লাগলো।  
মিলা আহ আহ আহ আহ করতে লাগল। রনি দেখলো মিলার ভোদায় ফেনা হয়ে গেছে ঠাপের তালে। 
মিলাঃ বাবু আহ আহ আহ আমাকে ধরো আমি আর পারছি না..এত সুখ..আহ আহ জোরে দাও আরো জোরে.. 
সীৎকারে ঘর ভরে গেলো। আহ আহ..
রনি বুঝতেছিল মিলা চরম সুখে আছে। সে মিলার হাত ধরলো। অমি একেকটা ঠাপ দিচ্ছে মিলা কেপে কেপে ঊঠছে। আর রনি সেই কাপা হাত ধরে বুঝতে পারছে তার সদ্য বিয়ে করা বউ কেমন মজা পাচ্ছে।
[+] 2 users Like HYSENBERG's post
Like Reply
#4
পার্ট-৪
অমির প্রায় হয়ে আসছে। সে জোরে ঠাপ দিতে লাগলো। এতটাই জোরে যে ঠাপের তাল সামলাতে বা পেরে মিলা রনির বুকের উপরে গিয়ে পরতে থাকলো। রনি একহাতে মিলাকে জড়িয়ে ধরে অমির ঠাপ দেখতে লাগলো আর আরেকহাত দিয়ে নিজের ধোনে থুতু দিয়ে ধোন খেচতে লাগলো।
অমিঃ ভাবি আহ আহ আহ আহ উফ আমার হয়ে যাবে ইস ইস
মিলা রনিকে ধরে বলল ( কাপা গলায়)ঃ এই ইস আহ আহ..তুমি বলে দাও প্লিজ আমার ভিতরে না ফেলতে প্লিজ..আমি শুধু তোমার টা ভিতরে নিবো.. আর কারো না..প্লিজ
শরীর মোচড় দিতে লাগলো মিলা ভোদা দিয়ে কামড়ে ধরতে লাগলো ধোনটা। অমি এসব কথা শুনলেও এখন এসব শুনায় মনোযোগ না দিয়ে ঠাপের সংখ্যা বাড়াতে লাগলো। রনি তার বন্ধুকে কি বলবে। সে আরো একদলা থুতু নিয়ে ধোনে মাখিয়ে হাত জোরেশোরে নাড়াতে লাগল। মিলা ভাবছে আজ তার প্রথম বাসর ঘর আজই তার ভোদায় পরপুরুষ এর মাল পরবে। এটার একমাত্র অধিকার তার আদরের জামাইএর। সে কোন মতেই মাল নিবে না। কিন্তু সে এতটাই অস্থির যে ভোদার ঠাপে বলতে পারলো না। এদিকে রনির দিকে তাকিয়ে দেখলো সে তার নতুন বউ রেখে হাত মারছে। এ কেমন জামাই পাইলাম যে বাসর রাতে বন্ধু বউ কে ঠাপাচ্ছে সে হাত মারছে।
মিলাঃ আহ আহ আহ
রনিঃ আহ আহ আহ আহ উহুহ মিলার আওয়াজ শুনে রনি গলগল করে মাল ছেড়ে দিলো।
মিলা দেখছে তার জামাই এর ধোন দিয়ে সাদা থকথকে মাল গড়িয়ে ধোন বেয়ে বেয়ে পরছে।
মাল ছাড়ার পর রনির টনক নড়ল। মিলাঃ এই বাবু আমি চাইলাম আমার ভিতরে তোমারটা যাক। আর তুমি কিনা..এখন ভাইকে বলো আমার ভিতরে যেন না দেয়। কাপা গলায় বড় নিস্বাস নিতে নিতে বললো।
অমি ঃ ভাবি প্লিজ আমি পারব না.. আহ আহ ঠেসে ধরে ধোন..
ভাবিঃ না না আহ আহ ইস।।
রনি এখন কি বলবে.. বন্ধুকে কিভাবে না করবে। আজ তার বউ এর ভোদা তার ক্লোজ বন্ধু দিয়ে উদ্বোধন করলো এখন না করে কিভাবে।
আবার বউ এর আবদার।
শেষ পর্যন্ত না পেরে বলেই ফেললো। অমি দোস্ত প্লিজ তুই বাইরে ফেল। বুঝিস তো তোর ভাবি বলছে।
অমি এসব কথা শুনলেও কান না দিয়ে এক মনে ঠাপাচ্ছে।
রনি অমির হাত ধরে অনুনয় করলো। অমির প্রায় হয়ে আসছে।
মিলা একটু আবেগী সুরে আহ আহ ভাই প্লিজ। আমি আমার জামাইকে ঠকাতে পারব না। প্লিজ।
রনি ভাবছে আহা বাবু সোনা আমার। প্রথম রাতে কত ভালোবেসে ফেলছে। আমিও এই ভালোবাসা ফেরত দিবো।
অমি ঃ ইস ইস আহ আহ ওকে ওকে ভাবি। আপনাকে...আহ আহ আহ..আহ হবে হবে..ইস...
টান দিয়ে ধোনটা বের করে ভোদার উপরে মাল ছেড়ে দিলো অমি। আহ আহ..উম উম উম.. ভাবি আপনি অনেক আরামের আহ..
মিলাকে জড়িয়ে শুয়ে পরলো অমি। মিলা রনির বুকে মাথা দিয়ে উম উম উম করে লুটিয়ে পরলো।
কখন যে ঘুমিয়ে পরেছিল রনি টেরই পায়নি। ঘুম থেকে উঠে দেখে সকাল ৭.০০টা। সোফায় বসেই চোখ খুলতে দেখে বিছানায় অমি শুয়ে আছে তার বুকের উপর মিলা। অমির কোমড়ের উপরে বসে দুই দিকে দুইপা দিয়ে মাথাটা অমির বুকে দিয়ে ঘুমাচ্ছে। মুখটা শাড়ির আচল দিয়ে মুখটা ঢাকা। আহা আমার লজ্জাবতি বউটা। ফরসা পিঠে চরম মমতা দিয়ে হাত দিয়ে অমি জড়িয়ে ধরে আছে। গুদটা পুরা উম্মুক্ত হয়ে আছে। স্পষ্ট দেখতে পেল রনি গুদের উপর সাদা থকথকে বীর্য লেগে আছে।
রনি বুঝতে পারলো যখন সে ঘুমে ছিলো তখন অমি আরো একবার করেছে মিলাকে। মনে মনে খুশি হলো যাক বউ আমার পর্দানশীল লজ্জাবতি লাজুক স্বামীভক্ত। তার আদরের বঊটা তার বন্ধুর চোদন খেলেও বন্ধুকে তার লজ্জাবতি মুখটা দেখতে দেয়নি। তার মানে বউ স্বামীর কথা ভেবেই চোদনটা উপভোগ করেছে।
রনি উঠে গিয়ে মিলার কপালে আদরের চুমু খেলো।
চলবে...
Like Reply
#5
পার্ট-৫
রনি উঠে বাথরুমে গেলো। ফ্রেশ হয়ে এসে দেখে অমি চলে গেছে। বিছানায় শুয়ে আছে মিলা। আধো ঘোমটা দেয়া মুখটায় সূর্যের আলো পরাতে খুব সুন্দর দেখাচ্ছে মিলাকে। নিচে স্বচ্ছ পেট, সাদা ধবধবে পা। রনি স্পষ্ট দেখতে পেলো ধবধবে পা বেয়ে সাদা বীর্যের লেপন। গুদটা হাল্কা লাল হয়ে ফুলে গেছে এর চারপাশে সাদা বীর্য লেগে আছে অমির। গায়ে একটা অদ্ভুত শিহরন বয়ে গেলো রনির। কপালে চুমু দিয়ে ডাক দিলো মিলাকে।
মিলাঃ উম উম ( আদুরে ভাবে চোখ বুঝে ) অমি ভাইয়া আহ আস্তে করোনা আহ লাগছে তো
রনিঃ এই বাবু আমি অমি না। তোমার জামাই রনি।
মিলা চোখ খুলে লজ্জা পেয়ে তড়িঘড়ি করে উঠে বাথরুমে গেলো ফ্রেশ হতে। রনি তা দেখে মুচকি একটা হাসি দিলো।
পরের দুইদিন কেটে গেলো। এই দুইদিনে রনি মিলাকে সকাল রাত মিলে আচ্ছামত চুদলো। বাসর রাতের পর রনির কেনো জানি খিদে বেড়ে গেছে। ওদিকে মিলা রনির চোদন খেয়ে মজা পাচ্ছে না। বারবার অমির কথা মনে পরছে। সেই শক্ত ধোন সেই পুরুষ্ট হাতের দাবনা ইস কিভাবে যে টিপছিল দুধগুলো। দম ফাটানো ঠাপ.. আহা..এ কি হলো মিলার। নতুন বিয়ে করা বউ যে ভাববে তার জামাই কিভাবে আদর করে সুখের ঠিকানায় নিয়ে যাবে আর সে কিনা ভাবছে আরেক পরপুরুস এর কথা। তাও তার জামাই এর কাছের বন্ধুর কথা। উফ পারা যাচ্ছেনা কি হলো তার। সে কি নতুন সম্পর্কের কথা ভাবছে। মিলা এসব ভাবনা দূর করার চেষ্টা করলো। সংসারে মনোযোগ দেয়ার কথা ভাবলো।
দুইদিন পর সকালবেলা
মিলা নাস্তা বানাচ্ছে। দরজায় নক পরলো। রনি গিয়ে দরজা খুলতে দেখলো অমি দাড়ানো হাতে এক বুকেট ফুল নিয়ে।
রনিঃ আরে বন্ধু তুই। আয় ভেতরে আয়।
অমিঃ হাসতে হাসতে হা বন্ধু তোদের সংসার কেমন চলছে দেখতে আসলাম।
রনিঃ এই দেখো কে এসেছে অমি।
মিলা বুকে ধড়ফড় করে উঠলো। এখন সে কিভাবে যাবে তার সামনে। মিলা বড় হয়েছে রহ্মনশীল পরিবারে। কখনো বোরকা ঘোমটা ছাড়া কোন পরপুরুষএর সামনে যায়নি। বিয়ের পর এভাবে চলতে হবে শ্বশুরবাড়ি থেকেও এভাবে বলে দিয়েছে। মিলা হাত ধুয়ে লম্বা একটা ঘোমটা দিয়ে ড্রয়িং রুমে গেলো।
মিলাঃ ভাই কেমন আছেন।
অমিঃ হা ভাবি ভালো.. আপনাদের নতুন সংসার তাই দেখতে আসলাম।
সেদিন রাতে যে নতুন বউ মিলাকে চুদে চুদে মাল ভরিয়ে দিয়েছিল সেটা দুইজনেই বেলালুম ভুলে গিয়ে স্বাভাবিক কথাবার্তা বলতে লাগলো।
রনি মনে মনে ভাবছে এই মেয়ে যে কিনা দুইদিন আগে নিজের বাসর রাতে ল্যাঙটা হয়ে তার বন্ধুর উপর উঠে ধোনটা ভোদায় নিয়ে লাফালাফি করে ঘোমটা উঠিয়ে চুমু খেলো সে কিনা আজ স্বতী সাবিত্রী হয়ে লম্বা ঘোমটা দিয়ে সামনে আসলো। আসলেই নারী বুঝা খুব দায়।
অমিঃ ভাবি আপনি যদি একা ফিল করেন নির্ধিদ্বায় বলবেন। আপনাকে সঙ্গ দিতে পারবো। আমার ফেসবুকে ও এড করে নিতে পারেন। নতুন জায়গায় একলা লাগতেই পারে। রনি বন্ধুদের নিজের বন্ধু ভাবতে দোষ কি। বলে হাসতে লাগলো।
মিলাঃ নিশ্চয়ই.. একলা লাগলে বলবো। হা ফেসবুকেই সময় কাটাই বেশী।
রনির দিকে তাকিয়ে অমিঃ তোর অনুমতি থাকলে ভাবিকে বাইরেও নিয়ে যেতে পারি। কি বলিস।
রনিঃ ও হা..অবশ্যই.. অনুমতি লাগবে কেনো। মিলা যদি যেতে চায় নিয়ে যাবি। রনি একটু অস্বস্তিতেই বললো।
মিলাঃ আমিতো কোনসময় অন্য কারো সাথে বাইরে যায়নি। বাবা মা ভাই বোন ছাড়া। ঘোমটার আড়ালে লজ্জা নিয়েই বললো কথাটা।
অমিঃ ভাবি আমি কি পর বলেন। রনির বন্ধু মানেই তো আমি ও আপনার কাছের লোক। একটু খোচা দিয়ে বাজিয়ে দেখতে চাইলো।
মিলাঃ আপন হলে তো এই দুইদিনে খোজ নিতে পারতেন। মুখ ফসকে বেরিয়ে গেলো। বলেই জিহবায় কামড় দিলো। একি বললো তার জামাই যে আছে সামনে।
অমিঃ( মনে মনে ফাদে পা দিচ্ছে ভাবি ) যদি আপনই ভাবেন তাহলে এমন ঘোমটা দিয়ে আসতে পারতেন। এখন পর্যন্ত আমার বন্ধুর বঊকে দেখতেই পারলাম না।
মিলাঃ বাহ রে ওই দিন রাতেই তো.. বলতে গিয়ে থেমে গেলো... লজ্জায় জামাই এর সামনে আর বললো না..এতই যখন শখ দেখার বন্ধুর বউকে তাহলে কোথাও ঘুরতে নিয়ে যেতে পারেন না..
রনি এতক্ষণ কথা শুনছিল। বুঝতে পারছিলো কথা কোন দিকে মোড় নিচ্ছে। মিলার কথাটা লুফে নিলো।
রনিঃ ঠিক বলেছে বউ। আমারা হানিমুনে যাচ্ছি। তুই ও চল আমাদের সাথে। তাইলে মিলা বোর ফিল করবে না।
অমি ভেবে বললো হুম তা যাওয়া যায়। কবে যাবি আমাকে জানাস। কিছুক্ষণ গল্প করার পর অমি ও রনি বাইরে চলে গেলো।
মিলা বাসায় বসে ঘড়দোড় গোছগাছ করতে লাগলো। হাতের কাজ শেষ করার পর ভাবলো মোবাইলে ফেসবুকে একটু ঢুকি। ফেসবুকের কথা মনে হতেই অমির কথা মনে হলো। নাম খুজে নিয়েই ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে দিতেই একসেপ্ট হয়ে গেলো। চলবে...
[+] 1 user Likes HYSENBERG's post
Like Reply
#6
onek din pore update peye valo laglo
Like Reply
#7
দারুণ গল্প । খুবই উত্তেজক।
আমিও একটা গল্প লিখছি কাম লালসা । একটু পড়ে দেখবেন। আর কেমন লাগছে কমেন্ট করে জানাবেন। 
yourock 
Like Reply
#8
Good one
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#9
(10-08-2019, 03:03 PM)Baban Wrote:
দারুণ গল্প । খুবই উত্তেজক।
আমিও একটা গল্প লিখছি কাম লালসা । একটু পড়ে দেখবেন। আর কেমন লাগছে কমেন্ট করে জানাবেন। 
yourock 

ধন্যবাদ
Like Reply
#10
(10-08-2019, 01:37 PM)ronylol Wrote: onek din pore update peye valo laglo

busy cilam.tai deri holo.try korbo boro update dite.suggest korben kon dike golpo nile besi moja hbe.thanks
Like Reply
#11
(10-08-2019, 11:01 PM)TZN69 Wrote: Good one

Thanks.
[+] 1 user Likes HYSENBERG's post
Like Reply
#12
অমিই নক করলো মেসেঞ্জারে
অমিঃ ভাবি কেমন আসেন।
মিলাঃ হা ভালো।
অমিঃ ভাবি আমারতো একটা আক্ষেপ থেকেই গেলো। আপনার মুখ খানা দেখতে পারলাম না। সরাসরি বলেই ফেললো।
মিলাঃ তা খুব দেখার ইচ্ছা।
অমিঃ হ্যা আমি তো আপনার বর এবং নিদবর দুটাই।
মিলাঃ কিভাবে।
অমিঃ সেদিন রাতে আপনার বাসর রাতে কে প্রথম আদর করলো। আমিই তো। বাসর রাতে কে আদর করতে পারে। বর ই তো।
মিলার ইচ্ছা করলো না সেদিন রাতের কথা বলে ধরা দিতে। চাচ্ছে আরো খেলানো যাক। অল্প ফ্লার্ট করা যাক।
মিলাঃ তা ওই দিন রাতে বর হয়ে যখন বাসর রাতে ঢুকলেনই। তাইলে আর দেখা বাকি রাখলেন কেনো।
অমিঃ ভাবি সত্যি কথা বলি.. আপনার ফর্সা পেট..টাইট দুধ..গোলাপী নিপল..কমলার কোয়ার মতো ভোদার ঠোট..গোলগাল পাছা..আমি আর কি দেখবো..
মিলা এর আগে তার শরীরের এত প্রসংশা শুনেনি। তার শরীরটা উত্তেজনায় মোচড় দিতে লাগলো।
কিছুক্ষন নিরবতা।
মিলাঃ সেদিন রাতে তাহলে বন্ধুর বউ এর সব দেখে নিয়েছেন।
অমিঃ শুধু তো দেখিনি। আরো অনেক কিছু করেছি।
মিলা অমির মুখ দিয়েই সব বের করবে। ভাব নিলো কিছু সে জানে না।
মিলাঃ কি কি করছেন শুনি।
অমিঃ ভাবি আপনি যখন বিছানায় শোয়া অবস্থায় ছিলেন তখন আপনার থলথলে পেটে গিয়ে চুমু দিলাম। আপনার নাভি চুসে দিলাম। আপনার শাড়ি উচু করে ফর্সা পা দুটি জিহবা দিয়ে চুষলাম।
মিলাঃ ওরে বাবারে এত কিছু করলেন আমি টেরই পেলাম না। আর শুনতে চাচ্ছে যেন এমন।
অমিঃ যখন আমার শক্ত ধোনটা আপনার কচি ভোদায় ঢুকায় দিলাম তখন তো আপনি চিল্লাই আমাকে জড়ায় ধরলেন। তখন কি বুঝছিলেন।
কিছুক্ষণ রিপ্লাই বন্ধ।
মিলা পায়জামার নিচ দিয়ে হাত ভরে ভোদা নারছে। অমির কথা শুনে ভোদায় জল চলে এসেছে। গা টাও গরম হয়ে গেছে। ভাবলো অনেক হয়েছে। নতুন বউ তো কি হয়েছে এবার একটু ভালো করেই গা গরম করি। রনি মুখটা মনে পরে গেলো। যাই হোক রনিকে পরে ম্যানেজ করা যাবে।
মিলাঃ বাহ রে এত বড় জিনিস ঢুকলে কি কোন মেয়ে ঠিক থাকতে পারে। তারপর আবার নতুন বউ।
অমি রিপ্লাই পেয়ে ভাবলো যাক মাছ জালে উঠছে।
অমিঃ তাই। এত বড় জিনিস দিয়ে ভালো করে আর কই করতে পারলাম।
মিলাঃ আমি কি না করেছিলাম নাকি। আমি তো আপনাকে উৎসাহ দিচ্ছিলাম।
অমিঃ আমার যে আরো অনেক সময় নিয়ে ঠেসে ঠেসে ঢুকিয়ে চুদতে মন চাচ্ছিলো এটা বুঝো নাই।
মিলাঃ আমি তো ভোদাটা যতসম্ভব ফাক করে মেলে ছিলাম। তুমি যতক্ষন পারতা ততক্ষন করতা।
মিলা লাজলজ্জা ভুলে নোংরা কথা শুরু করলো। আর জোরে গুদের মধ্যে আংগুলি করতে লাগলো। নিস্বাস বেরে গেলো। উফ অমি আমাকে পাগল করে দিলো। ছেলেটা কি এমন জাদু জানে। আমি যে বিয়ে করা বউ।
অমিঃ আমি যে আরো করতে চাই তোমাকে মিলা।
মিলাঃ তোমার ওই জিনিস দিয়ে আমাকে ঠাপিয়ে ঠাপিয়ে শেষ করে দিও।
অমিঃ জিনিস বলছো কেন। নাম বলো। বলো ধোন।
মিলাঃ ছি অসভ্য... দুস্টু। তোমারটা ধোন নয়। মস্ত বড় একটা বাড়া।
অমিঃ এই বাড়া দিয়ে তোমার ভোদার রস খসাবো।
মিলাঃ এই অসভ্য। আমি কিন্তু অন্য আরেকজনের বউ। সে ও তার বউ এর ভোদায় ধোন ঢুকায়ে জল খসায়।
অমিঃ কে আমার বন্ধু। আরে ওর টা তো আমি জানি। আমার টা থেকে ছোট ধোন।
মিলাঃ হা হা তুমি তো দেখসি সবই জানো।
অমিঃ সে তোমার যদি ২ বার জল খসায় রাতে আমি ৪ বার খসাবো
মিলাঃইস বললেই হলো।
অমিঃ ওইদিন রাতে কইবার হয়ছিল সোনা।
সেই রাতের জল খসানোর কথা মনে পরলো মিলার। সে আরো জোরে ভোদায় ভঙ্গাকুর এ ঘষতে লাগলো।
মিলাঃ এত সুখ উফ
অমিঃ সোনা আর এমন করে কবে দিবে।
মিলাঃ আহ তুমি যখন চাইবে। কিন্তু আমি আমার স্বামীর সাথে কোন প্রতারণা করতে পারবো না।
অমিঃ তুমি চাইলে তোমাকে তোমার স্বামীর সামনেই ল্যাঙটা করে ধোন ঢুকিয়ে চুদে দিবো।
মিলাঃউফ আহ.. ভোদার মধ্যে জলের বান বয়ে যাচ্ছে। মিলা ভাবছে অমির কালো মোটা ধোন তার ভোদার মধ্যে দিয়ে ছিড়ে খুড়ে যাচ্ছে। আহ আহ করতে করতে জল ছেড়ে দিলো মিলা।
মিলাঃ তুমি পারো ও বটে। জল খসানোর শব্দ অমি বুঝতে পারলো না।
এখন যাই।
কখন যে আপনি থেকে কথা তুমি তে চলে আসলো দুই জনে টেরই পেলো না।
Like Reply
#13
darun dada tobe pod tao jeno mara hoy
Like Reply
#14
বাকি দুইদিন মিলা কখনো ফোনে কখনো মেসেঞ্জারে অমির সাথে কথা বলতে লাগলো। একটা জিনিস খেয়াল করলো অমির সাথে যখনই কথা হয় তখনই ওর গুদে পানি চলে আসে। তখন হাত দিয়ে নেড়ে জল খসাতে হয়। রনির সাথে কই এমন তো হয় না। এমন ভাবনায় ডুবে থাকতেই অমির ফোন আসলো।
অমিঃ ভাবি কি করেন।
মিলাঃ তেমন কিছু না।আপনি?
অমিঃ আপনার জন্য একটা গিফট কিনলাম। বেড়াতে যাবো তাই।
মিলাঃ কি গিফট।
অমিঃ একটা ট্রান্সপারেন্ট নাইটি।
মিলাঃ যা দুষ্টু
অমিঃ হুম যখন আমার সাথে শুবেন তখন এই নাইটি পরে শুতে হবে। ভিতরে কিছু পরা যাবে না।
মিলাঃ ইস কত শখ অন্যের বঊ এর সাথে শোয়ার।
অমিঃ ভাবি শুধু শোয়ায় আটকে থাকবে না.. আপনার বড় বড় দুধ গুলো কামড়ে খাবো। আর লাল টুকটুকে ভোদাটা চেটে ধোন দিয়ে আদর করে দিবো।
মিলাঃ ইস..এখনই তো গরম করে দিচ্ছো। আমার স্বামী কি আংগুল চুষবে।
অমিঃ তোমার স্বামীর সামনেই করবো। তা দেখে তোমার স্বামী ধোন হাতে নিয়ে খেচবে। তুমি দেখে নিও।
মিলা ভাবলো এত কনফিডেন্স নিয়ে কিভাবে বলছে অমি। তাইলে কি অমি রনি যুক্তি করেই..না না এমন হতে পারে না..
মিলাঃ তাই এত কনফিডেন্স।
অমিঃ হ্যা..আমার অনেক ফ্যান্টাসি তোমাকে নিয়ে ভাবি।
মিলাঃ তাই কেমন ফ্যান্টাসি
অমিঃ এই ধরো তোমাকে তোমার স্বামীর কোলে তুলে তোমার ভোদায় ধোন ঢুকিয়ে চুদে মাল ফেলবো।
মিলাঃ উফ..তুমি ভীষণ দুষ্টু।এসবের মধ্যে আমার আদরের স্বামীকে কেনো আনছো।
অমিঃ তোমার স্বামীই তো চায় এমনটা.. মুখ ফসকে বের হয়ে গেলো।
মিলাঃ কি!?
অমিঃ হুম ওই দিন বাসর রাতে সেই তো ডাক দিলো আমাকে। কথা ঘুরিয়ে ফেললো অমি।
মিলা উত্তেজনায় কাপরের উপর দিয়ে নিজের দুধে হাত দিয়ে নাড়তে লাগলো।
মিলাঃ তো আর কি কি ফ্যান্টাসি আছে শুনি। তাতিয়ে উঠতে শুনতে চাচ্ছে মিলা।
অমিঃ তোমাকে তোমার স্বামীর ধোনের উপর বসিয়ে দিয়ে তোমার পাছা দিয়ে গরম ধোনটা ঢুকিয়ে চুদবো।
মিলাঃ ও মা এ কি গো.. আমার মতো এমন পর্দানশীল মেয়ের পাছা মারবে এটা কিভাবে ভাবতে পারলে.. কপট রাগ দেখালো..
অমিঃ এই আমি তো ফ্যান্টাসি বলেছি. করবো তা তো বলিনি..লক্ষিটি রাগ করে না। যেনো রাগ ভাঙানোর চেষ্টা করলো।
মিলাঃ যাও বুঝেছি..যত নোংরা ফ্যান্টাসি আছে তোমার আমাকে দিয়েই পুরোন করাবে।
মিলা দ্রুতই উত্তেজিত হচ্ছে।
তবে আমি কিন্তু আমার জামাই এর অনুমতি ছাড়া কিছু করতে পারবো না।
এমন সময় দরজায় নক পরলো। রনি এসেছে। ফোনে বাই বলে দরজা খুলে দিলো মিলা।
Like Reply
#15
keep it up bro
Like Reply
#16
Good story.
Repped you.
Please continue.
Like Reply
#17
(14-08-2019, 12:27 PM)pcirma Wrote: Good story.
Repped you.
Please continue.

thanks
Like Reply
#18
(14-08-2019, 02:08 AM)ShaifBD Wrote: keep it up bro

ok bro.thanks
Like Reply
#19
ভিতরে ঢুক্তেই রনি জিজ্ঞেস করলো মিলাকে কার সাথে ফোনে কথা বলছিলা । মিলা সহজ ভাবে উত্তর দিল তোমার বন্ধু কে আবার ।
রনিঃ ও অমি । তা কি বলছিল ।
মিলাঃ তোমার বন্ধুর মাথা খারাপ হয়ে গেছে । সারাক্ষন আমাকে ফোন দেয় । হেসেই বললো মিলা । এখন আবার পাগলামো করছে । আমার জন্য নাকি গিফট কিনছে । একটা নাইটি । তাও আবার স্বচ্ছ । দেখো তো কান্ড ।
রনিঃ তাই নাকি । আশ্চর্য সুরে বললো ।
মিলাঃ সারাদিন দুষ্টুমি কথা । বলে কিনা বেরাতে গিয়ে এই নাইটি পরে তার সাথে আগে শুতে হবে নাহলে সে নাকি ঘুমাবে না । কি পাগলামো কথা বলোতো । মিলা গিয়ে রনির গলা জরিয়ে ধরে আদুরে গলায় বলতে লাগলো ।
রনির রাগ হলেও সেটা আর প্রকাশ করলো না । হাসি মুখেই বললো তাই নাকি । তো তুমি কি বললে ।
মিলাঃ আমি বললাম ইস আমার স্বামি যদি বলে তাইলেই যাবো । বলো ঠিক বলছি কিনা ।
রনিঃ হ্যা ।রনি আর কোন কথা না বলে সজোরে মিলার ঠোট দুটো চেপে ধরলো । মিলার কথা শুনে গরম হয়ে গেছে রনি । সোফায় বসেই মিলাকে বুকে শক্ত করে চেপে ধরে চুমু খেতে লাগলো ।
হঠাত করে এলোপাথারি চুমু খাওয়াতে মিলা বুঝতে পারলো রনি তার বন্ধুর কাজকর্মের কথা শুনে গরম হয়ে গেছে । সে ও চুমুর জবাব দিতে লাগলো । মিলা অমির সাথে কথা বলতে বলতে নিজেও গরম হয়ে গেছিলো । রনি প্যান্টের চেইন খুলে ঠাটানো ধোনটা বের করে মিলার হাতে ধরিয়ে দিলো । রনির যেনো তর সইছে না । রনি বুঝতে পারলো না আজ এতো শক্ত কেনো হলো ধোনটা । তবে কি অমি মিলাকে চুদতে চায় এটা ভেবে শক্ত হয়ে গেলো । না এ কি ভাবছে সে । নিরুপায় হয়ে বাসর রাতে মিলাকে চুদিয়ে ছিলো তাই বলে এখন বিয়ের পর তার এতো আদুরে বউ এ ভাব বসাবে অমি । এসব ভাবতেই মিলা একটা দুধ মুখে ঢুকিয়ে দিলো । দুধের বোটা দাত দিয়ে কামরাতে কামরাতে ভাবতে লাগলো রনি মিলা কি তাহলে এইটাই চায় । মিলা কি অমির ধনের একবার স্বাদ নিয়ে আর থাকতে পারছে না । মিলা কি এসব ফোনে আলাপ করে আমার অগোচরে । কিন্তু মিলা যে বলে আমার সামনেই যা করার করবে । আমাকে না জানিয়ে করবে না ।উফ আর ভাবতে পারছে না রনি। মুখের সামনে ভেসে উঠছে মিলা ল্যাংটা হয়ে অমির কমোরের পাশ দিয়ে দুই পা দুইদিকে ছড়িয়ে ঠাটানো বাড়ার ঊপর বসে অমির মুখে একটা দুধ দিয়ে সমানে লাফাচ্ছে । আর তার বন্ধু তার লজ্জাবতি লাজুক পর্দানশীল বউকে বসে নিচ থেকে রসালো ফোলা গুদের মধ্যে ফস ফস ফস করে বাড়াটা চালিয়ে যাচ্ছে । আর দূরে বসা অমির দিকে তাকিয়ে মুচকি একটা হাসি দিলো মিলা ।আহ আহ আহ আহ আহ…অমি ভাবতে ভাবতে মিলার হাতেই গলগল করে মাল ছেড়ে দিলো । উম উফ উফ…মিলার হাতে গরম মাল ছলকে পরে হাত মাখিয়ে গেলো । ইস এখনই ভোদার জ্বালাটা উঠছিলো ।আর সময় পেলো না । ইস… বিরক্ত হলেও মিলা সেটা প্রকাশ করলো না । রনি বুঝতে পারলো । রনি মিলাকে সোফায় বসিয়ে পাজামা নামিয়ে পা দুটো কাধে নিয়ে ভোদায় মুখ দিয়ে রাম চোষন দিতে লাগলো । কিছুক্ষন চোষা দিতেই জল খসিয়ে দিলো মিলা। রনি ভাবলো এভাবে হবে না । মিলার মোবাইলটা চেক করতে হবে ।
Like Reply
#20
tarpor ki holo dada
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)