Thread Rating:
  • 23 Vote(s) - 3.26 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery স্যান্ডউইচ by mandarbose
#1
স্যান্ডউইচ
mandarbose
 
স্যান্ডউইচ
কলকাতায় বিজনেসটা দাঁড়িয়ে যাওয়ার পর আমি গ্রামে প্রাইভেট টিউশন গুলো ছেড়েই দিচ্ছিলাম।শনি রোববার দুটো দিন গ্রামে ফিরতাম বাড়িতে । প্রয়োজনের তুলনায় অনেক বেশিই ইনকাম করছিলাম। টিউশন করার দরকার ছিল না । আগে পাশের পাড়ায় একটি ছেলেকে পড়াতাম, সে বেশ ভালো রেজাল্ট করে । সেখান থেকেই খবর পেয়ে কিনা জানিনা, একজন মহিলা শ্রমণা মুখার্জি প্রভূত ঝোলাঝুলি করে, তার মেয়েকে পড়ানোর জন্য ।
আগেই বলেছি টাকার দরকার ছিল না, না-ই করেই দিতাম। কিন্তু ভদ্রমহিলার মধ্যে কিছু একটা ছিল । একে তো অসম্ভব সুন্দরী । তার ওপর এত নম্র বিনয়ী কণ্ঠস্বরে এত আকুলভাবে রিকোয়েস্ট করলেন, সেটা ফেলতে পারলাম না।
রাজি হয়ে গেলাম ।
পড়াতে গিয়ে বুঝালাম, ওনাদের এককালে বেশ টাকা পয়সা ছিল । কিন্তু এখন অবস্থা খুবই খারাপ । পরে জানলাম ভদ্রমহিলার স্বামী দুবাইয়ে চাকরি করতে গেছিলেন। কি একটা ইললিগ্যাল কেসে ফেঁসে গিয়ে জেলে আছেন ওখানকার । আত্মীয়রা আগে হেল্প করত । এখন প্রায় করা ছেড়ে দিয়েছে । মাঝে মধ্যে একটা দূর সম্পর্কের দাদা একটু আধটু টাকা পাঠায়। ভদ্র মহিলা কিছু সেলাইয়ের কাজ করে আর পুরনো সঞ্চয় থেকে কোনক্রমে খরচ চালাছেন । চাকরির চেষ্টা করছেন । আমাকেও রিকোয়েস্ট করলেন , যদি কলকাতায় কোন চাকরির ব্যবস্থা করতে পারি । কিন্তু উনি জাস্ট H.S পাশ । গ্র্যাজুয়েট শুরু করার আগেই বিয়ে হয়ে গেছিল । খুব একটা আশার কোথা শোনাতে পারলাম না। এটুকুই বললাম কলকাতায় আমার বিজনেস আরেকটু বাড়লে তখন ওনাকে রিসেপশানিস্ট বা পার্সোনাল সেক্রেটারি হিসেবে নিতে পারি । এরকম কাউকে নিলে আমারও লাভ । কারণ আগেই বলেছি মহিলাকে অসামান্য দেখতে । টুকটুকে ফর্সা গায়ের রং । ডবকা ফিগার । টুসটুসে লাল ঠোঁট ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
স্যান্ডউইচ ২
মেয়ে মায়েরই গায়ের রং পেয়েছে, কিন্তু মায়ের মত ডবকা ফিগারটা পায়নি । ছিপছিপে লম্বা সুন্দরী যাকে বলে । মুখ চোখ তেমনি টানা টানা আর শার্প । বকুল এতটাই সুন্দরী প্রথম প্রথম পড়াতে গিয়ে বুকের ভেতরটা কেমন আনচান করত । স্কুল বা কলেজ লাইফে এরকম মেয়ের এত কাছে বসারও কোনোদিন সুযোগ পাইনি ।
মাসের শেষে মহিলা যখন মাইনে দিতে এলেন , আমি সবিনয়ে প্রত্যাখ্যান করলাম । বললাম আপনার একটা চাকরি হোক তারপরে নেবার কথা ভাবতে পারি ।
সেদিনের পর থেকে ওদের বাড়িতে আমার সম্মান আরও বহুগুণ বেড়ে গেল । টাকার জন্য বকুলের কিছু পড়ার বই কেনা হচ্ছিল না। আমি কলেজ স্ট্রিট থেকে কিনে এনে দিলাম । উইকএন্ডে দুজনেই অপেক্ষা করে থাকত আমার আসার জন্য । অস্বীকার করে লাভ নেই ওদের দুজনের কাছে আমি অসম্ভব রকমের ভালোবাসা আর শ্রদ্ধা পাচ্ছিলাম । প্রায় ওদের একজন ফ্যামিলি মেম্বারের মত হয়ে যাচ্ছিলাম আস্তে আস্তে । আমি এলেই মহিলা চাইতেন আমাকে কিছু রান্না করে খাওয়াতে । আমি একটু বকাবকি করতাম খরচা হচ্ছে বলে । পরে দেখলাম উপায় নেই । তাই বাধ্য হয়ে আসার সময় আমি নিজেই অনেক বাজার করে নিয়ে এসে বলতাম রান্না করতে ।
একটা ব্যাপার ছিল মা মেয়ে দুজনেই আমার ওপরে কথা বলার সাহস পেত না । দুজনেই স্যার বলে ডাকত আমাকে এবং অত্যন্ত সম্মান করত । সত্যি বলতে কি একটা ভালো সম্পর্ক হয়ে গেলে খারাপ কিছু মাথায় আসে না ।
আমি এলেই বকুল সারা সপ্তাহের হোম টাস্ক দেখাত । আমি খাতা দেখার সময় ওর জমানো কথা সব বলত । মাঝে মধ্যে এটা ওটা আবদার করত । আমি ওর জন্য ক্যাডবেরি নিয়ে আসতাম ।
একটা জিনিষ বুঝতাম মা মেয়ে কখনোই এই ভালোবাসাটা পায়নি । বকুলের বাবা খুব কড়া ধরনের লোক ছিল আর তেমনি কিপটে । বুঝতাম দুজনেই খুব একটা মিস করত না ওনাকে। 
[+] 4 users Like pcirma's post
Like Reply
#3
স্যান্ডউইচ ৩
 
এভাবেই বেশ ভালো কেটে যাচ্ছিল । বকুলের পড়াশুনোও বেশ এগোচ্ছিল । আমি এলেই ওর মুখ চোখ খুশিতে ভরে যেত ।ওর মায়ের সামনেই আমি খাতা দেখার সময় আমার গায়ে একদম ঘেঁষে বসত । খাতায় কিছু ভুল বেরলেই আমার হাত জড়িয়ে ধরে বলত - 'স্যার বকবেন না , বকবেন না । এটা বাজে ভুলে করে ফেলেছি , আর হবে না ' । আমি কান ধরলে আরও চেপ্টে গায়ের কাছে চলে আসত , বা আমার কোলে মুখ গুঁজত । ওর মা এসব খুনসুটি দেখে মিটিমিটি করে হাসত । আমি পিঠে কিল মেরে তারপর আবার একটু পিঠে একটু হাত বুলিয়ে বুঝিয়ে দিতাম ।
বকুলের মাও খুবই যত্ন নিতেন আমার । আমার পছন্দ মত রান্নায় মশলা দিয়ে রাঁধতেন । একবার ওদের বাড়ি আসতে গিয়ে কাদায় পা পিছলে পা মচকে গেল। দু সপ্তাহ ক্রেপ ব্যান্ডেজ বেঁধে খুঁড়িয়ে খুঁড়িয়ে আসতে হয়েছিল উনি ভয়ানক গিল্টি ফিল করতেন। বলতেন আমাদের জন্য আপনি এত কষ্ট করছেন, আর আমরা কিছুই করতে পারি না। একটু পা ছড়িয়ে বসুন আমি একটু আয়োডেক্স দিয়ে পা মালিশ করে দিচ্ছি । আমি কোনক্রমে আটকাতাম। কিন্তু তারপর থেকে রাতে ফেরার সময়, বকুলের মা জোর করে আমাকে জুতো মোজা পড়িয়ে দিত । প্রথম দিকে একটু অস্বস্তি লাগত । কিন্তু এরকম ভি আই পি ট্রিটমেন্ট পেতে পেতে পরের দিকে এটাই অভ্যেস হয়ে গেল । হয়ত উনি রান্নাঘরে কিছু কাজ করছেন । আমি চেয়ারে হেলান দিয়ে বসে আরাম করে একটা সিগারেট জ্বালিয়ে অপেক্ষা করতাম । উনি রান্নাঘর থেকেই চিৎকার করে বলতেন - স্যার দাঁড়ান আমি আসছি , যাবেন না ।
তারপর হন্দদন্ত হয়ে এসে আলুথালু ভাবে এসে পায়ের কাছে বসে মোজা জুতো পরাতে বসতেন । এই সময়টাতেই আমি ওনাকে ভালো ভাবে দেখার সুযোগ পেতাম ।
 
সিগেরেট খেতে খেতে শরীরের ভাঁজ গুলো ভালো করে দেখতাম । উনি মনে হয় বুঝতেন । কারণ একবার দুবার দেখেছি আড়চোখে ওপরে তাকিয়ে মাথা নামিয়ে নিতেন । মাঝে মধ্যে আমি মানিব্যাগ থেকে দু তিনশ টাকা বের করে দিতাম । উনি বলতেন - স্যার এত তো করছেন , আর কেন দিচ্ছেন , দরকারে তো আমি চেয়ে নেবো। এটা এখন নিতে পারব না প্লিজ।
আমি তখন ওনার ব্লাউজের মধ্যে আলতো করে টাকাটা গুঁজে দিতেন । লজ্জা লাল হয়ে যেতেন তখন। আমি 'গুড নাইট ' বলে জুতো পরে গটগট করে বেড়িয়ে যেতাম । 
Like Reply
#4
যত দিন যাচ্ছিল, ওরা আমার ওপরে ক্রমশই আরও ডিপেনডেন্ট হয়ে উঠছিল । এদিকে কলকাতায় আমার ব্যাবসাও বেশ বেড়ে উঠছিল। সারা সপ্তাহ হাড়ভাঙা পরিশ্রমের পর আমারও ভালো লাগত একটা স্পেশাল ট্রিটমেন্ট পেতে । বকুল আমার বড্ড নেওটা হয়ে উঠছিল। সারাক্ষণ আমার গায়ে লেগে থাকত । আমিও কিছুটা ইনফেচুয়েটেড হয়ে পড়েছিলাম ওর ওপরে । এত লাবণ্যময়ি সুন্দরী ও যে আমার কাছে প্রায় নেশার মত হয়ে উঠছিল । আমি কলকাতা থেকে ওর ঘরে পরার জন্য হট প্যান্ট আর স্যান্ডো টিশার্ট এনে দিয়েছিলাম । প্রথমে পরছিল না, বুঝতে পারছিলাম ওর মায়ের হয়ত আপত্তি ছিল । পরে সপ্তাহে ওর মাকে আলাদা করে ডেকে বোঝালাম - কলকাতায় বড় স্কুলের ছেলে মেয়েরা এখন এরকম পোশাক পরেই ঘুরে বেড়ায় । আজকের দিনে পড়াশুনোর সাথে সাথে স্মার্ট হওয়াটা জরুরী । এটাও বললাম আপনি যখন কলকাতায় আমার অফিসে রিসেপশানিস্টের কাজ করবেন, তখন আপনাকেও মিনি স্কার্ট আর স্লিভলেস টপ পরতে হবে । মহিলা একটু ওভারস্মার্ট সাজার চেষ্টা করে বললেন - ' সে তো আমি জানি স্যার । জিৎ দেবের সিনেমাতেও তো অফিসের রিসেপশানিস্টদের ওরকমই ড্রেসে দেখায় । আসলে এখানে আসে পাশের ছেলেপুলে ভালো নয় তো । তাই আমি বকুলকে সবসময় ওরকম ড্রেস পরতে বারণ করি । কিন্তু বাড়িতে থাকলে যখন আপনি আছেন তখন তো ওর পরে থাকতেই পারে। না পরলে শিখবে কি করে '
আমি একটা প্যাকেট বাড়িয়ে দিয়ে বলি - এত আপনার মিনি স্কার্ট আর টিশার্টটা আছে । একটু পরে এসে দেখান তো ঠিক ফিটিং টা হচ্ছে নাকি ।
মহিলা এবার ঘাবড়ে গিয়ে বলেন - আসলে এখন একটু অসুবিধে আছে । আমার পায়ে আর বগলে ... আমি পরে আরেকটা সময়ে ।
আমি ' শুধু পায়েরটা কাটলেও হবে ' বলে প্যাকেটটা দিয়ে চলে যাই । তারপর থেকে আমি এলে বকুল হটপ্যান্ট পরেই থাকত । দারুণ লাগত ওর ফর্সা লম্বা লম্বা রোগা পা । ওর সুন্দর তন্বী চেহারাটার প্রেমে পরে যাচ্ছিলাম আমি । ও কিছুটা বুঝত । ইচ্ছে করেই মাঝে মধ্যে আমার কোলে উঠে পড়ত , কখনো কখনো আমার গায়ের ওপর পা তুলে দিত । আমি ভালো লাগায় হারিয়ে যাচ্ছিলাম। 
[+] 2 users Like pcirma's post
Like Reply
#5
বকুল আস্তে আস্তে আমার উইক পয়েন্টটা বুঝে যাচ্ছিল । আগে আমার বকার ভয় মন দিয়ে পড়াশুনোটা করত, কিন্তু
খুব শিগগিরি ও ফাঁকি মারার পন্থাগুলো শিখে যাচ্ছিল । হোমটাস্ক না করলে বা পড়া না পারলে আমি যখন রেগে যেতাম, ও দেখতাম তখন গায়ের কাছে চলে আসত । আমার হাত জড়িয়ে এমনভাবে ধরত , ওর বুকের সাথে পুরো লেপটে থাকত । আমি খুব চেষ্টা করতাম নিজেকে কন্ট্রোলে রাখতে । আমি ঠাকুরে বিশ্বাস করতাম। মনে হত ঠাকুর জানলে পাপ দেবে । আমি পারতপক্ষে নিজে থেকে কিছু করতাম না । কিন্তু বকুলের পা গুলো এত সুন্দর নিজেকে আটকাতে পারতাম না। পড়াতে পড়াতে মাঝে মধ্যে অটোমেটিক হাত চলে যেত ওর পায়ে । আর হাত রাখার সাথে সাথে বকুল একটা দুষ্টু হাসি লোকানোর চেষ্টা করত। একবার পড়ার বইয়ের দিকে তাকাত আরেকবার দেখত আমার হাতটা ওর থাইয়ের কোথায় কোথায় যাচ্ছে আর মিষ্টি করে হাসত ।
মাঝে মধ্যে ফিল্মের পুরনো ম্যাগাজিন থেকে নায়িকাদের হট ড্রেসের ছবি দেখিয়ে আমাকে জিগ্যেস করত - স্যার কোনটা আমি পরলে ভালো লাগবে ?
একদিন কোন একটা কারণে আমার খুব মুড অফ ছিল। একটু গম্ভীর হয়ে ছিলাম বেশি । আমাকে হঠাৎ খুব আস্তে করে বলল
- স্যার কি হয়েছে ?
- কিছু না ।
- হট প্যান্টটা কেচেছিলাম শুকোয়নি । তাই সালওয়ারটা পড়েছি ।
- ঠিক আছে ।
- সরি, নেক্সট দিন পড়ব আবার ।
- It's ok. বললাম তো ।
- একটা কথা বলব ?
- কি?
- মাকে যে মিনি স্কার্টটা দিয়েছিলেন ওটা পড়ব ? ওটায় ইলেস্টিক আছে । আমারও হয়ে যাবে ।
- দরকার নেই কোনো ।
বকুল বইয়ের দিকে মাথা নিচু করে আস্তে করে বলে ।
- স্যার আপনার তো নেই । কিন্তু আপনি পায়ে সুড়সুড়ি দিলে ভালো লাগে । 
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#6
ভেতরটা ধক করে ওঠে । কান গরম হয়ে যায় । কোন কথা বলতে পারি না।
বকুল এবার ফিসফিসিয়ে বলে ।
- স্কার্টের ভেতরে অনেক বেশি ভালো সুড়সুড়ি দেওয়া যাবে ।
আমি আর সামলাতে পারি না । ঠাকুর পাপ দিলে দিক। ভারী গলায় বলি
- ঠিক আছে যাও, চেঞ্জ করে আসো ।
 
বকুল ঘরে গেছে চেঞ্জ করতে ,আমি অপেক্ষা করছি । হঠাৎ দেখি ওর মার সাথে চেঁচামেচি শুরু হয়ে গেছে ।
ভদ্রমহিলা বলছেন - না এটা দেওয়া যাবে না । তুমি জানো না কদিন পরে আমাকে তোমার স্যারের অফিসে জয়েন করতে হবে । তখন এটা পরেই যেতে হবে ।
আর বকুল বলছে - না , আমাকে স্যার পরতে বলছে এখন ।
ঝগড়া থামছে না দেখে বাধ্য হয়ে আমাকে যেতে হল । আমি গিয়ে গলা তুলে বলি - কি হল এত আওয়াজ হচ্ছে কেন ?
বকুল বলে - স্যার দেখুন না, আমি বললাম স্কার্টটা আপনি পরতে বলেছেন ।
বকুলের মাও কিছু বলতে যায় , আমি চুপ করিয়ে দিয়ে একটু গম্ভীর গলায় বকুলকে বললাম - বকুল তোমাকে যে অঙ্কটা করতে দিয়েছি সেটা করো । আমি তোমার মায়ের সাথে কথা বলে আসছি ।
বকুল বাধ্য মেয়ের মত ঘাড় নেড়ে চলে গেল ।
বকুল চলে যেতেই ওর মা মাথা নিচু করে একটু কাঁচুমাচু গলায় বলেন
- স্যার ওটা তো আপনি আমাকেই পরতে বলেছিলেন । অফিসের ব্যাপার , তাই ।
- আমি তো আপনাকে পরে দেখাতে বলেছিলাম আগে ।
ভদ্রমহিলা গলাটা একটু নামিয়ে বলেন
- স্যার এখন দেখবেন ? আমি চেঞ্জ করে আসব ?
Like Reply
#7
বকুলের মা আমাকে বেডরুমে নিয়ে গিয়ে সব জানলা বন্ধ করলেন । গলাটা একটু নামিয়ে বললেন
- এখানের লোকজনের উঁকি ঝুঁকি মারার স্বভাব ।
তারপর একটু আমতা আমতা করে বললেন - আচ্ছা আমার কিন্তু একটু দেরি হবে । আমি স্নান করে রেডি হয়ে তারপর চেঞ্জ করতে একটু টাইম লাগবে ।
আমি বললাম - না, স্নান করার বা সাজগোজ করার কোনও দরকার । আপনি শুধু চেঞ্জ করে আসুন , স্কার্ট আর টিশার্টটা পরে । আচ্ছা বাই দ্য ওয়ে আপনাকে পায়ে ওয়াক্সিং করতে বলেছিলাম । মেয়েদের পায়ে লোম দেখলে ভালো লাগে না ।
- হ্যাঁ স্যার । করে নিয়েছি ।
- শুধু হাঁটু অবধি না থাই ও ।
- হ্যাঁ ওখানেও করেছি ।
- ভেরি গুড । যান এবার তাড়াতাড়ি চেঞ্জ করে আসুন । 
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#8
উনি চলে গেলেন । আমি একটা সিগেরেট ধরিয়ে ওয়েট করতে লাগলাম । একটু টায়ার্ড ছিলাম। কাল অনেক রাতে ফিরেছি । একটু ঘুম ঘুম পাচ্ছিল । চোখটা একটু লেগে এসেছিল
হঠাৎ ' স্যার স্যার ' আওয়াজে চোখ খুলে চমকে উঠলাম । যেন দুশ কুড়ি ভোল্টের ঝটকা খেলাম । সামনে একটা হত মাগী দাঁড়িয়ে আছে । ভুল করে কেও সাউথ ইন্ডিয়ান অ্যাক্টর অনুস্কা ভাবতে পারে । সারা শরীরটাই চেটে খেয়ে ফেলার মত । আমি চোখ দিয়েই গিলছিলাম । তখন শুনি উনি আমাকে বলছেন - স্যার ভালো লাগছে ।
আমি বললাম - স্কার্ট এত নীচে করে কেও পরে ? আরও একটু ওপরে টেনে নিন । ভেতরে প্যান্ট আছে তো পরা ?
ভদ্রমহিলায় লজ্জায় লাল হয়ে যাচ্ছিলেন । আমার মজা লাগছিল । প্যান্টের ভেতর আমার বান্টুটা শক্ত হয়ে যাচ্ছিল । উনি স্কার্টটা টানাটানি করে একটু ওপরে তুললেন ।
আমি বললাম - দেখি একটু পেছনে ঘুরুন তো । দেখি ফিটিংসটা কেমন হয়েছে ।
উনি পেছন ফিরে দাঁড়ালেন । আমি তাড়িয়ে তাড়িয়ে স্কার্টের ওপর দিয়ে ওনার পশ্চাৎদেশের সৌন্দর্য উপভোগ করতে লাগলাম ।
আমি বললাম - বাহ খুব সুন্দর লাগছে ।
উনি আলতো গলায় 'থ্যাঙ্ক ইউ' বললেন । আমি ওনাকে আমার পাশে বসতে বললাম ।
আমি বললাম - Congrats, আপনি ফাস্ট রাউন্ড ভালভাবে পাশ করেছেন । আর এক দুদিন দেখে নেবো । তারপরেই আপনাকে জয়েনিং দেব ।
কথা বলতে বলতে আমি আলতো করে ওনার হাঁটুর ওপর হাত রাখলাম। অনেকক্ষণ ধরে লোভ হচ্ছিল। উনি কিছুই বললেন না । আমি থাইয়ের ওপর আলতো করে হাত বোলাতে বোলাতে বললাম
-ওয়াক্সিংটা কোথায় করেছ । বেশ ভালো হয়েছে ।
আমি দেখলাম ওনার পায়ের ছোট ছোট রোমকূপ উত্তেজনায় সাড়া দিতে শুরু করেছে । 
[+] 5 users Like pcirma's post
Like Reply
#9
আমি পা তে আলতো করে হাত বোলাতে বোলাতে ওনাকে খুব ভালো করে লক্ষ করলাম । আসামান্যা সুন্দরী বললেও কম হয় । কমলালেবুর মত সুন্দর পায়ের স্কিন । রসালো মসৃণ । জিভ দিয়ে চেটে চেটে আলতো কামড়ে খাওয়ার মত । দুধে আলতার মত গায়ের রং । লজ্জা পেয়ে আরও রাঙা হয়ে উঠেছেন । স্পেশালি দেখলাম নাকের ডগাটা টুকটুকে লাল হয়ে গেছে । বিন্দু বিন্দু ঘাম ।
আমি হাতটা ভালো করে পায়ে বোলাতে গিয়ে দেখলাম একটু সরে বসলেন । বোঝাই যাচ্ছে অস্বস্তি হচ্ছে খুব ।
আমাকে মৃদু গলায় বললেন
- আচ্ছা এবার কি ড্রেসটা চেঞ্জ করে আসব ।
 
আমার মাথাটা কিঞ্চিত গরম হয়ে গেল । চিরকাল দেখেছি সুন্দরী মেয়ে বা মহিলাদের আমার প্রতি একটা অবজ্ঞা থাকে । আমি আমার মোবাইল থেকে একটা ইংরেজি কাগজের এডিটরিয়াল খুলে বললাম - এটা একটু পড়ুন তো । দেখি আপনার ইংলিশটা কেরকম ফ্লুয়েন্ট ?
উনি ভয়ানক ঘাবড়ে গেলেন । পড়তে গিয়ে বার বার হোঁচট খেতে লাগলেন । বুঝলাম ইংরেজি ভাষার বিদ্যের দৌড়টা খুব কম । আমি চুপ করে মজা দেখতে লাগলাম । কয়েকটা শব্দ উচ্চারণ করতে গিয়ে ঘেমে নেয়ে উঠলেন
আমি চিন্তিত স্বরে বললাম - এভাবে কি করে হবে বলুন তো । আমার অফিসে কাজ করতে গেলে তো ইংরেজিতে আরও অনেক সাবলীল হতে হবে । অনেক স্মার্ট, ফ্রি মাইন্ডেড হতে হবে । হাই প্রোফাইল কাজ । মাইনেও অনেকই থাকবে । সরি টু সে কিন্তু আপনাকে দিয়ে মনে হয় না হবে মিসেস মুখার্জি । 
Like Reply
#10
উনি খপ করে আমার হাতটা জড়িয়ে ধরলেন । গলায় একটু আর্তি এনে বললেন
- আমাকে একটু শিখিয়ে নেওয়া যাবে না । আমি কিন্তু খুব তাড়াতাড়ি সব শিখে নিতে পারি ।
- তাই ?
- হ্যাঁ , আমি হয়ত অত ভালো স্কুলে পড়িনি । কিন্তু স্কুলে ভীষণ বাধ্য মেয়ে হিসেবে আমার নাম ছিল । দেখুন আপনি বলাতে আমি কোনদিন যা করিনি আজ করেছি । স্কার্ট টিশার্ট পড়ে এসেছি শুধু আপনার বলাতে ।
 
বুঝতে পারছিলাম ভদ্রমহিলা এবার নরম হচ্ছেন। আমি আরেকটু ওনার গায়ের কাছে ঘেঁষে আবার ওনার পায়ের ওপর হাত রেখে বললাম
- হ্যাঁ, তা পড়েছেন । কিন্তু পড়াটা বড় কথা না । মুল ব্যাপারটা হচ্ছে ফ্রি থাকা ।
উনি পায়ের দিকে একবার তাকিয়ে আমার দিকে চেয়ে বললেন
- সুযোগ দিলে আমি পারব ।
আমি সাহস পেয়ে এবার থাইটা হাতে করে ভালো করে চটকাতে শুরু করলাম । বললাম
- কিছু প্রাইভেট পার্টিতে বা মিটিং এ আপনাকে হয়ত আরও অনেক সাহসী পোশাক পড়তে হতে পারে । আমরা সবসময় চাই যাতে আমাদের অফিস সেক্রেটারির একটা সেক্সি ডার্টি লুক থাকে । যাতে ক্লায়েন্ট পটে। 
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#11
উনি আমার কাছে নিজে থেকেই এবার একটু ঘেঁষে আসেন ।
- আচ্ছা, ওনারাও কি এভাবে টাচ করবেন ? সেটা কিন্তু আমি ...
- না না । একদম ই না । ওরা টাচ কেন করবে । আপনি তো আমার সেক্রেটারি । আমার পাশে থাকাই আপনার কাজ । আমি মিটিং করার সময় আমার গা ঘেঁষে দাঁড়িয়ে আপনি নোট নেবেন। কখনো ঝুঁকে পরে হয়ত আমার কানে কিছু বললেন । কখনো আমার টায়ার্ড লাগলে হয়ত আপনাকে একটু কপালে ম্যাসেজ করে দিতে বললাম । বা পার্টিতে আপনার কোমর জড়িয়ে হয়ত একটু ড্যান্স করলাম । এক কথায় অফিস সেক্রেটারি মানে আপনি আমার অফিসের এক প্রকারের বউ, যাকে দেখে বুড়ো ক্লায়েন্টের বান্টু খাঁড়া হয়ে যায় ।
শেষ কথাটা শুনে উনি লজ্জা পেয়ে আমার হাতে আলতো করে মেরে বললেন
- হ্যাট।
আমি ওনাকে কাঁধে হাত দিইয়ে আলতো করে একটু জড়িয়ে ধরে বললাম ।
- আমার আপনার সাথে একটু আধটু ইয়ার্কি মারার অধিকার আছে তো ?
- এভাবে বলবেন না । আপনি কত করেছেন আমাদের জন্য ।
- আমার কাছে আপনার স্বচ্ছন্দ লাগে তো ?
- লাগে ।
- থ্যাঙ্ক ইউ । আসলে আমি জানি একটু বেশি দুষ্টুমি করছি। আপনার অস্বস্তি হলে কিন্তু ...
- না না । সেরকম কিছু না । আপনি জানেন আমার ভাসুরের ছেলে আপনার বয়সীই হবে, বিয়ের পরে এই বাড়িতে
আসি ও তখন ক্লাস ইলেভেন । ওই আমার সবচেয়ে ভালো বন্ধু ছিল । আমাকে মিনুকাকী বলে ডাকত। খুব নেওটা ছিল। সবাই বলত আমার ধেড়ে ছেলে । আমাকে ধরলে ছাড়তই না একদম । 
[+] 2 users Like pcirma's post
Like Reply
#12
আমি ওনাকে একটু জড়িয়ে ধরে বলি
- আমিও খুব নেওটা হয়ে যাচ্ছি আপনার । আপনার গায়ের গন্ধটা বড্ড ভালো
উনি মিষ্টি করে হেসে ওঠেন । লাইসেন্স পেয়ে আরও একটু জড়িয়ে টেনে নি ওনাকে।
বলতে গেলে আমার প্রায় কোলের ওপরেই বসে আছেন উনি । ওনার নরম পাছা আমার পায়ের ওপরে ।
- মিনু আপনার ডাক নাম ?
- হ্যাঁ ।
- আমি কিন্তু মিনুকাকী বলতে পারব না । শুধু মিনু বলেই ডাকব ।
- ডাকবেন । তবে বকুলের সামনে নয় কিন্তু প্লিজ।
আমি বুঝতে পারছি আমার ধন ঠাটিয়ে উঠছে । ওর পাছাতে অল্প অল্প গোঁতা মারাও শুরু করে দিয়েছে সে । ওনার আবার অস্বস্তি শুরু হচ্ছে বুঝতে পারছি । কিন্তু আমার কন্ট্রোলের সব কিছু বাইরে চলে গেছে ।
আমার ভেতরের পশু পুরো দস্তুর জেগে উঠেছে । উনি শেষ চেষ্টা করে আমাকে বললেন
- আমার রান্না ঘরে একটু কাজ আছে । একটু ঘুরে আসি ।
আমি উত্তর না দিয়ে আমি ওনার চুলের সমুদ্ররাশি সরিয়ে ওনার ঘাড়ের কাছে মুখ নিয়ে চুমু খেতে শুরু করেছি ।
বুঝতে পারছি উনি বাধ্য হয়েই নিজেকে আমার হাতে ছেড়ে দিতে শুরু করেছেন ।
আমি আস্তে করে আমার দু হাত দিয়ে টিশার্টের ওপরে ওনার স্তনের ওপরে হাত রাখলাম । উনি গুঙিয়ে বললেন ।
- না । প্লিজ না ।
আমি দু হাত দিতে শক্ত করে নরম পাকের সন্দেশ মাখার মত করে টিশার্টের ওপর থেকে শক্ত করে স্তন মর্দন করা শুরু করলেন । ওনার গোটা শরীরটা আমার ওপরে ছটফট করছে । আরামে ওনার চোখ বন্ধ হয়ে এসেছে । 
[+] 2 users Like pcirma's post
Like Reply
#13
হঠাৎ সশব্দে দরজা খুলে গেল । বকুল বলতে বলতেই ঢুকছিল - স্যার আমার টাস্ক কমপ্লিট হয়ে গেছে ।
ও এসে আমাদের দেখে প্রায় ছানবড়া হয়ে গেল । ওর মা ঘাবড়ে গিয়ে আমার কোল থেকে নামার বা নিজের আলু থালু বেশ ঠিক করতেও পারল না । আমি স্মার্টলি ওর মাকে ওভাবেই জড়িয়ে ধরে রেখে বললাম
- আমি তোমার মায়ের সাথে একটু গল্প করছি । তুমি যাও । আমি আসছি ।
 
সেদিন বকুল ওভাবে দেখে ফেলার পড় থেকে কতগুলো ব্যাপার একটু বদলে গেল । বকুল আরও বেশি ফাজিল হওয়া শুরু করল । মাঝে মধ্যেই ডাবল মিনিং ওলা কথা বলা শুরু করল । আমি বুঝতেই পেরেছিলাম সেদিন দুম করে দরজা খুলে ফেলার আগে, দরজার আড়ালে ও দাঁড়িয়ে অনেক কথাই শুনেছে । মাঝে মধ্যেই ও পেনে করে হটপ্যান্টের নীচে থাইয়ের ওপর লিখে রাখত - Sir Loves Minu. তারপর হটপ্যান্ট গুটিয়ে একটু তুলে আমাকে দেখিয়ে মুচকি মুচকি হাসত ।
আমি কপট রাগ দেখিয়ে দুষ্ট মেয়ে বলে ওকে চেপে ধরে আঙুল দিয়ে ডলে ডলে থাই থেকে লেখা মুছে দিতাম । মাঝে মধ্যে হেসে বলত - স্যার আপনি আমার ওপর খুব রেগে আছেন না। ইস এত বাজে সময়ে দরজাটা খুললাম । আপনাদের গল্প করার এত ভালো মুহূর্তে ।
আমি ' তাই রে শয়তান ' বলে ওকে জড়িয়ে ধরে ওকে কাতুকুতু দিতাম । আমরা দুজনে ভীষণ রকম কমফোর্টেবল হয়ে উঠছিলাম একে অন্যের কাছে । একদিন আমি ওর অঙ্ক পরীক্ষার খাতা চেক করছি । ও আমার কোলে বসে আছে । ওর মা এসে একবার চা ও দিয়ে গেলো । একটা সময় খাতা দেখতে দেখতে তন্ময় হয়ে বুঝতেই পারিনি আমি ওর বুকের ওপর হাত বোলাচ্ছি ।
ও আমাকে বলল - স্যার একটা কথা বলব । আপনার বড় বাতাবি লেবু না মিষ্টি কমলা লেবু কোনটা বেশি ভালো লাগে ?
আমি বললাম - একজনেরটা নরম বেশি । আরেকজনের সেপটা দারুণ । না খেলে বোঝা মুশকিল কোনটা বেটার ।
বকুল লজ্জা পেয়ে কোল থেকে নেমে বলল - ইস স্যার আপনি না বড্ড অসভ্য । 
[+] 2 users Like pcirma's post
Like Reply
#14
এদিকে বকুল যখন দিন দিন এত ক্লোজ হয়ে উঠছে ওর মা সম্পূর্ণ উল্টো পথে বেঁকে গেলো । সম্পূর্ণ রকমভাবে আমাকে অ্যাভয়েড করা শুরু করল । এরকম একটা অন্তরঙ্গ মুহূর্তে মেয়ে দেখে ফেলেছে, এটা মেনে নিতে হয়ত ওনার অসুবিধে হচ্ছিল । আমি ঠিক বুঝতে পারছিলাম না । আমার সাথে উনি আই কন্টাক্ট করাই বন্ধ করে দিয়েছিলেন । আমি প্রথম দিকে একদমই বুঝতে পারছিলাম না ব্যপারটা কি ঘটছে । আমি তখন ওনাকে চেখে উত্তেজনায় ফুটছি । ওই ঘটনার পরের দিন ই বকুলকে পড়াতে পড়াতে উঠে গিয়ে রান্নাঘরে ঢুকে গেছি । উনি রান্না করছিলেন । আমি কথা বলতে শুরু করি - কি রান্না করছ । এটা কি মশলা । ওটা কি ।

উনি অল্প কথায় উত্তর দিচ্ছিলেন । কথা বলতে বলতে ওনার ভারী নিতম্বের দিকে আমার বার বার চোখ চলে যাচ্ছিল । বীণার মত গোল নিখুঁত সেপ । আমি আলতো করে আমার হাতটা প্রথমে রাখি । তারপর গল্প করতে করতে পাছাটা টিপতে আরম্ভ করি । প্রথমে আস্তে আস্তে । তারপর বেশ জোরে জোরে । 
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#15
বকুলের মায়ের অ্যাটিচুড দেখে আমার ঝাঁট জ্বলা শুরু করেছিল ।স্পস্টই বুঝতে পারছিলাম আমার থেকে টাকা চাওয়ার ব্যাপারটা বাদ দিয়ে বাকি সময়টা আমার সাথে কথাই বলতেন না । সরাসরিই আমাকে উনি আমাকে অ্যাভয়েড করা শুরু করেছে । কাওর এত হাব ভাব আমি নিতে পারি না । তার ওপর খেয়াল করছিলাম বকুল মোবাইল নিয়ে খুব ব্যস্ত হয়ে পরেছে । ক্ষণে ক্ষণে ফোনে ম্যাসেজ এল নাকি চেক করা , ঘরে বাইরে গিয়ে ফোন রিসিভ করা এসব ভালো রকম ভাবে শুরু হয়ে গেল । একদিন ওদের বাড়ি আসতে গিয়ে দেখলাম কোন একটা ছেলের বাইক থেকে নামছে । আমি কিছু বললাম না । ফুলে রস হলে মৌমাছি এসে জড় হবেই ।
আমার খারাপ লাগছিল এটা ভেবেই যে এত কিছু করার পরেও ওদের দিক থেকে কৃতজ্ঞতা বোধটা প্রায় অনুপস্থিত হয়ে দাড়িয়েছে । এদিকে কলকাতায় আমারও নতূন কিছু বন্ধু বান্ধবী হয়েছে । আমি পড়াতে আসাটা কমিয়ে দিলাম ।
কলকাতাতেই অফিস নিয়ে একটু ব্যাস্ত হয়ে পড়লাম । আর পাবে পার্টি , মাঝে মধ্যে আউটিং এসব লেগে থাকল।
ফেসবুকেও আমার বেশ ভালো কিছু বান্ধবী হল । ভালো একটা গাড়ি আর একটা হাই লাইফ স্টাইল থাকলে বুঝলাম সঙ্গীনির অভাব পরে না ।
আমার এই পরিবর্তনটা বকুল এবং ওর মা বুঝতে পারেনি । ওরা আমাকে কিছুটা টেকেন ফর গ্র্যান্টেড ই নিয়ে নিয়েছিল । ওরা ভেবেছিল অফিসের কাজে ব্যাস্ত বলে হয়ত আসতে পারছি না সপ্তাহ দুই তিন ।
কিন্তু তারপর একমাস যখন গেলাম না ওদের টনক কিছুটা নড়ল । বকুল ফোন করা আরম্ভ করল ।অধিকাংশ সময়েই ধরলাম না । এক দুবার ধরে শুধু গম্ভীর গলায় ' মিটিং এ আছি ' বলে রেখে দিলাম ।
এরপর বকুলের মা পাগলের মত ফোন করা আরম্ভ করলাম । আমি একই ভাবে ট্রিট করলাম । ফোন ধরলাম না বা 'পরে করবেন ' বলে রেখে দিলাম।
দেড় মাস পর বকুল হোয়াটস অ্যাপে ম্যাসেজ করা শুরু করল ।
' আপনি কি আমাদের ওপর রেগে গেছেন । প্লিজ বলুন স্যার ' , 'স্যার আপনাকে খুব মিস করছি । প্লিজ আসুন ' , ' মা খুব কাঁদছে । বলছে আমরা নিশ্চয় কোনো অন্যায় করেছি , সেই জন্য উনি আসছেন না । স্যারকে বল ওনার সব শাস্তি আমরা মাথায় পেতে নেব '
আমি কোনো ম্যাসেজেরই রিপ্লাই দিলাম না । দুদিন পর দেখলাম বকুল আবার ম্যাসেজ করেছে -
' মা বলছে কলকাতায় এসে আপনার অফিসে দেখা করবে। সেক্রেটারি হওয়ার ইন্টারভিউ দেবে '
[+] 2 users Like pcirma's post
Like Reply
#16
আমি রিপ্লাই করলাম - ' সম্ভব নয় । তোর মায়ের ইংলিশ ভালো নয় । তাছারা উনি ওয়েস্টার্ন পোশাকে বা লাইফস্টাইলে সচ্ছন্দ নয় । কর্পোরেট জব ওনার জন্য নয় । '
বকুল উত্তরে লিখল 'স্যার মা এখন অনেক চেঞ্জ হয়ে গেছে । আমিও মাকে অনেক বুঝিয়েছি । মার্কেটে গিয়ে আমি আর মা দুজনের জন্যি মাইক্রো মিনি স্কার্ট, হটপ্যান্ট , হাইহিল জুতো কিনেছি । মা আমি এখন রোজ রাতে পরে প্র্যাক্টিস করে । আগে মা হিন্দী ছবির গান দেখে নাক সিটকাত । এখন আমি মাকে হলিউডের ছবি দেখাতে শিখিয়েছি । এমন কি কয়েকটা বড়দের ছবিও দেখিয়েছি ।  '
লাস্টটুকু পরে আমি লিটারালি হা হয়ে গেলাম । রিপ্লাই করলাম
- কি ছবি দেখিয়েছিস । পানু ?
- হ্যাঁ । সফট, টু এক্স । জানেন স্যার, মা আর আমি এখন খুব ভালো বন্ধু হয়ে গেছি । মা আসলে একটু লাজুক । খুব কনজারভেটিভ ফ্যামিলিতে বড় হলে যেটা হয় । কিন্তু মা এখন খুব দুঃখ করে , বলে - আপনি নিশ্চয় কোনো কারণে অপমানিত বোধ করেছেন । আপনি হয়ত ভাবেন আমরা শুধু নিতে শিখেছি , দিতে নয় ।
 
- সেরকম কিছু নয় । একটু ব্যাস্ত ছিলাম মাঝে । আবার যাবো কয়েকদিন পরে ।
- থ্যাঙ্ক ইউ স্যার । থাঙ্ক ইউ ভেরি মাচ । লাভ ইউ 
- হুম ... রাতে পারলে মোবাইলে তোমার আর তোমার মায়ের কিছু ছবি তুলে পাঠিও ।
- এমনি পিক নাকি হট অ্যান্ড নটি পিকস ?  
- উফ খুব দুস্টু হয়েছিস ।
-
 
রাত এগারোটায় দেখালাম হোয়াটস অ্যাপে ম্যাসেজ ঢুকছে । দেখলাম বকুল নিজের কিছু ছবি পাঠিয়েছে ।
একটা হটপ্যান্ট আর টিশার্ট পড়া । বকুল আরো ভাল দেখতে হয়েছে । যেকোনো ছেলেই দেখে প্রেমে পড়ে যাবে ।
ঠোট পাউট করে পোজ দিয়েছে । কিউট আর সেক্সি লাগছে ।
আমি ম্যাসেজে লিখলাম
- ভালো লাগছে বেশ । আর বাকি জনের ?
- আর কার ছবি ? আমারই তো শুধু পাঠাবো বলেছিলাম । 
- পাকামি করিস না । যেটা বললাম কর ।
- বলো না কার ছবি দেখবে ? মিনুর ?
- উফ । পাকা মেয়ে । পাঠাবি না মার খাবি ?
[+] 2 users Like pcirma's post
Like Reply
#17
দু মিনিট পর একটা ছবি ঢুকল । বকুলের মা একটা স্কার্ট সেটাও একটু টেনে নামানো আর ঢোলা টিশার্ট পরে আছে । খুবই সিম্পল সাদামাটা ছবি । কোনো জৌলুশই নেই । একেই বলে গাছে তুলে মই কেড়ে নেওয়া । মাথাটা গরম হয়ে গেল । লিখলাম
- ফোন করছি । বাইরে গিয়ে ফোনটা ধর ।
কয়েক মিনিট বাদে ফোন করলাম
- স্যার কি ভাল লাগছে । কতদিন পর ফোন পেলাম
- বকুল আমারও লাগত । কিন্তু লাগছে না । কারণ তুই আমাকে গুল মেরেছিস ।
- কেন ?
- তোর মায়ের কিছুই চেঞ্জ হয়নি । একই রকম বোকা বোকা আছে। আর সেরকমই বোকা ছবি ।
- আরে কি করব বলুন , ছবি তুলব যেই বললাম অমনি এরকম করছে ।
- কেন ?
- আসলে আমার একটা বেস্ট ফ্রেন্ড আছে অত্রি বলে । ও আমাদের বাড়ি এলেই মাকে খুব ঝাড়ি মারে ।
মায়ের ধারণা আমি এসব ছবি তুলে অত্রিকে দেখাবো । অবশ্য একটা কাজ করলে হয় । যদি বলি আপনি দেখতে চেয়েছেন ।
- মোটেই না । উনি আমাকে দেখলেই অদ্ভুত রিঅ্যাক্ট করেন ।
- স্যার আপনি না , মেয়েদের সাইকোলজি বোঝেন না । মা আপনার কাছে একটু লজ্জা পায় । একটা মেয়েই তার কাছেই এত লজ্জা পায় যার সম্পর্কে ফিলিং আছে । আপনার প্রসংগ উঠলেই মা ব্লাশ করে ।
- তাই যদি হয় , তাহলে একটা ছবি সেন্ড কর ওনার মাইক্রো মিনি , শর্ট টপ আর হাই হিলসে ।
- যদি পাঠাতে পারি আপনি কি দেবেন স্যার বলুন?
- যা বলবি ।
- স্যার তাহলে হোলির ছুটিতে আপনাকে আসতে হবে আমাদের বাড়ি । প্রমিস ?
- আচ্ছা দেখছি ।
- না প্রমিস বলতে হবে ।
- প্রমিস ।
- ওয়েট । আমি দশ মিনিটে ছবি পাঠাচ্ছি আপনার সেক্সি মিনুর   
[+] 2 users Like pcirma's post
Like Reply
#18
আমি একটা স্কচের পেগ মানিয়ে হাল্কা করে একটু গান চালিয়ে অপেক্ষা করতে থাকলাম । ঠিক বারো মিনিট পর ছবিটা এলো ।
একটা রেড মাইক্রো মিনি । ধব ধবে সাদা পাগুলো অসম্ভব সেক্সি লাগছে । শর্ট টপটা বুকের ঠিক নিচে শেষ হয়েছে । রুপোলি ইলিশের পেটির মত মসৃণ পেট । সুগভীর নাভী । ঠোটে টকটকে লাল লিপস্টিক । শুধু প্রবলেম চোখের এক্সপ্রেশান । ওতেই পুরো ব্যাপারটা মাটি হয়ে যাচ্ছে। স্পস্ট বোঝা যাচ্ছে যাই ড্রেস পরুক, মহিলা আসলে মফস্বলের ঘরোয়া গৃহবধু ।
বকুল ম্যাসেজ করল
- ঠিক আছে এবার ?
- ওই আর কি ?
- কেন ? মিনুর এত হট ছবিও ভালো লাগলো না ।
- চোখ মুখের এক্সপ্রেশান নেই তো ।
- সেই এক প্রবলেম । আপনার নাম শুনিয়েই আপনার মিনু ভয়ে হাত পা ঠান্ডা হয়ে গেছে । আচ্ছা দাঁড়াও দেখছি। আরো একটা পাঠাচ্ছি ।
- আচ্ছা বলছি পোজটা আরেকটু ভালো হলে পারত ।
- স্যাম্পেল কিছু আছে ।
আমি একটা ছবি সেন্ড করলাম , মমতা কুলকার্নির । স্কার্ট পরে বসে , পা দুটো ফাক করে , ক্যামেরার দিকে একটা হট লুকস দিয়ে তাকিয়ে ।
বকুলের থেকে কোনো রিপ্লাই পেলাম না । ফোন করলাম ফোন ধরল না । আমার মটকা গরম হয়ে গেল । কিছুক্ষণ পর বকুলের ম্যাসেজ এল
- স্যার আমি সরি । মা বলেছে পারবে না । আপনি প্লিজ কিছু মনে করবেন না । আমি দেখি মাকে বুঝিয়ে রাজি করতে পারি কিনা
আমার মটকা গরম হয়ে গেল । ' দরকার নেই । গুডনাইট ' লিখে আমি ফোন সুইচ অফ করে ঘুমিয়ে পরলাম । 
[+] 2 users Like pcirma's post
Like Reply
#19
পরের দিন সকালে অফিসে কাজ করছি দেখলাম বকুল ফোন করেছে। আমি ধরব না ভেবেও ফোনটা ধরলাম
- স্যার এখনো রাগ করে আছেন ?
- না
- আমি কি করব বলুন ? ওই ছবিটা দেখেই ভদ্রমহিলার মুখ চোখ লাল হয়ে গেল । বলল ' আমি পারব না ' । সকাল থেকে উঠে দেখছি মুখ ভার করে বসে আছে । আমাকে দেখে বলল ' কেও বোঝে না বকুল আমাকে '
কিছুক্ষণ পর দেখছি রান্না করছে আর কাঁদছে ।
- এগুলো আমাকে বলছ কেন বকুল ?
- স্যার আপনি জানেন । আমাদের পাড়ার একটা ডাক্টার কাকু আছে । বুড়ো ধাড়ি । কথায় কথায় এখন বাড়ি চলে আসে । খালি কারণে অকারণে হেলথ চেক করার নামে মায়ের শরীরের এখানে ওখানে হাত দেয় । আর মা টাও এত বোকা কিচ্ছু বোঝে না । একদিন ব্লাউজের দুটো বোতাম খুলে স্টেথো দিয়ে বুকে পরীক্ষা করছিল । মা একটু লজ্জা পেয়ে গাই গুই করছিল বলে , মাকে এক জোরে ধমক দিল , মা ঠান্ডা হয়ে গেছিল ভয়ে । আর একটাও ট্যা ফো করেনি । বলে না যে ঘী যে আঙ্গুলে ওঠে ।
- বকুল তুই বলতে কি চাইছিস ?
- স্যার আমি জানি সবদিকে থেকে আপনি আমাদের সত্যিকারের খেয়াল রাখেন । আপনি নিজের জিনিষ সামনে রাখুন । স্যার একটা রিকোয়েস্ট করব । আপনি হোলির দিন চলে আসুন । খুব রং খেলা হবে । অনেক মজা হবে ।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#20
শেষ পর্যন্ত আমি বকুলের প্রস্তাব ফেরাতে পারলাম । হোলির দিন একদম সকাল সকাল আমি ওদের বাড়ি পৌছে গেলাম । বকুল আমাকে দেখে আনন্দে পাগল হয়ে গেল । ছুটে এসে আমার কোলে প্রায় উঠে পড়ল । আমি ওকে প্রায় কোলে করেই ঘরে ঢুকলাম । ওর মা দেখে মিটি মিটি হাসতে লাগল । আমি এগিয়ে এসে বললাম
 
- কেমন আছেন ?
- ভালো না ।
বলে একটা অভিমানী চোখে তাকিয়ে বললেন - একবার শুনুন ।
আমি ওনার পিছু পিছু রান্নাঘরে গিয়ে ঢুকলাম ।
উনি ঘুরে তাকালেন । দেখলাম চোখের কোণে জল । উনি খুব কাছে এসে নরম গলায় বললেন ।
- স্যার আমাকে অকৃতজ্ঞ ভাববেন না । বকুলের মত আমিও তো আপনার ছাত্রীরই মতন । আমরা ভুল করলে আমাদের বকবেন মারবেন । যেটা শাস্তি দেবেন মাথা পেতে নেব । কিন্তু এভাবে আসা বন্ধ কেন করবেন ?
 
ওনার চোখ থেকে জল গড়াতে লাগল । ঠোট ফুলে গেছে অভিমানে । আমার মনে হল উনি আমার ছাত্রীর মা নয় আসলে একটা মিস্টি বাচ্চা মেয়ে । আমি ওনার মাথায় হাত বুলিয়ে দিয়ে ওনাকে একটু জড়িয়ে ধরে আমার কাছে টেনে আনলাম ।
- স্যার , আর আমাদের ছেড়ে যাবেন না , প্রমিস ।
- কাল বলব ।
 
হঠাৎ বকুল এসে বলল
- উফ আপনাদের এই ভাব এই ঝগড়া । আর এর মাঝে আমি ফেঁসে গিয়ে সাফারার হই ।
আমি শুনে হেসে ফেললাম ।
- স্যার , আপনি এখনই প্রমিস করুন । দুটো হামি দিয়ে প্রমিস করুন যে আর এরকম বদমাসি করবেন না । যতই ঝগড়া হোক ফোন রিসিভ করবেন ।
বকুলের কথা শেষ হওয়ার আগেই আমি বকুলের মার দু গালে চকাম চকাম করে দুটো চুমু খেয়ে নিলাম । তারপর বললাম
- প্রমিস। আর অনেকদিন আপ্নার হাতের লুচি খাইনি । একটূ লুচি বানান । 
[+] 4 users Like pcirma's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)