Thread Rating:
  • 5 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
গোয়ার অভিশাপ
#1
এই ঘটনাটি গত বছরে ঘটেছিল আর আমি আমার বউকে আমার থেকে শক্তিশালী পুরুষের কাছে হারিয়ে সেই ধাক্কা আজও সামলে উঠতে পারিনি. আমার বউ আমাকে ছেড়ে চলে যাবার পর আমি আমার সমস্ত আত্মপ্রত্যয় হারিয়ে ফেলেছি. প্রেম দূরে থাক, নিদেনপক্ষে একটা মহিলা বন্ধুও যোগার করে উঠতে পারিনি. অন্যদিকে আমার বউ আমার প্রতিবেশীর সাথে চুটিয়ে মস্তি করছে. আমি জানি আমার বউ শুধু তার নতুন প্রেমিকের সাথেই নয়, প্রেমিকের বন্ধুদের সঙ্গেও জীবনকে পুরো দমে উপভোগ করছে.

এই সবকিছু শুরু হয় যখন আমার প্রতিবেশী রাজীববাবু নিখরচায় আমাদেরকে গোয়া যাবার জন্য আমন্ত্রণ করেন. আমি অনেকদিন ধরেই আমার বৌয়ের সাথে কোথাও বেড়াতে যাবার সুযোগ খুঁজছিলাম. তার জন্য আমি আমার কোম্পানিতে ঘন্টার পর ঘন্টা ওভারটাইম করে একটা ভালো ট্রিপের জন্য পয়সা জমাচ্ছিলাম.আমার বউ শিউলির বয়স ২৮ বছর. শিউলিকে দেখতে সুন্দরী আর ওর ফিগারখানাও খুব সেক্সি. যদিও আমার বউ একটু মোটাসোটা, তবে ওর ভরাট দেহের উপরে কারুর একবার নজর পড়লে সে বারবার ফিরে ফিরে তাকাতে চাইবে. শিউলির ভাইটাল স্ট্যাট ৪০-৩২-৪০, ডি কাপ ব্রা পরে. শিউলির বুক-পাছার দিকে তাকালে সব পুরুষের জিভেই জল এসে পরে. ওর সেক্সি ফিগারের জন্য পাড়ায় শিউলি খুবই জনপ্রিয়, বিশেষ করে পুরুষমহলে. পাড়ার ছেলে বুড়ো সবাই শিউলিকে একটু বেশিই পাত্তা দেয়. শিউলির স্বভাব একটু পুরুষঘেঁষা. সবার সাথেই হেসে হেসে কথা বলে. আমার অনেকবার বারণ করা সত্তেও কোনো ফল হয়নি. আমাকে ও ব্যাকডেটেড মনে করে.আমার বয়স ৩৮ বছর. আমি নিজেও খুব মোটা, আর সত্যি বলতে কি একটু বেশিমাত্রায় মোটা. আমাকে দেখতেও খুব একটা ভালো না. ছেড়ে চলে যাবার আগে শিউলি আমাকে একটা কালো মোষের সাথে তুলনা করেছিল. আমাকে দেখতে কদাকার বলে শিউলিকে পেয়ে আমি নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করতাম. আমি জানতাম আমার বৌয়ের অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল. কিন্তু ওর মা আমার মায়ের ভালো বন্ধু ছিল বলে আমি প্রস্তাব দেবার পর ওর বাবা-মা একরকম জোর করেই ওকে আমার গলায় বেঁধে দেন. নয়তো আমার ক্ষমতা ছিল না শিউলির মত অত সেক্সি একটা মেয়েকে পটিয়ে বিয়ে করার.

হয়ত আমাদের মধ্যে সবকিছু অনেক বেশি সুন্দর ভাবে চলতে পারতো. শিউলির প্রতি আমি প্রেমে পরেছিলাম আর একই সঙ্গে ওর ভরাট দেহের প্রতি আমার একটা আকুল আকাঙ্ক্ষা ছিল. কিন্তু বাঁধ সাধলো আমার অকালে বীর্যপাত. বেডরুমে আমার বৌয়ের ছিনালপনা আমার পক্ষে অতিরিক্ত হয়ে পরেছিল. বেশির ভাগ দিনই ওর ভিতর প্রবেশ করবার আগেই আমার বীর্যপাত হয়ে যেত. আর একবার বীর্যপাত হয়ে যাবার পর আমার শরীরে আর কোনো দম অবশিষ্ঠ থাকত না. বীর্যপাতের সাথে সাথেই আমি ঘুমিয়ে পরতাম. শিউলি হতাশ হয়ে পরতো. আর সেই হতাশা বাড়তে বাড়তে একদিন চরমসীমা অতিক্রম করে যখন আমার বন্ধ্যাত্ব মেডিকেল টেস্টে ধরা পরে. প্রথম প্রথম আমার বউ আমার প্রতি খুব সহানুভূতি দেখিয়েছিল. কিন্তু ধীরে ধীরে ওর ধৈর্যের বাঁধ ভাঙ্গে. একসময় ও প্রকাশ্যে প্রশ্ন তুলতে শুরু করে দেয় আমাকে বিয়ে করে ও ঠিক করেছে কিনা. ও যখন এই প্রশ্নটা করতো তখন আমার মুখ দিয়ে কথা সরতো না.

রাজীববাবু নতুন প্রতিবেশী হয়ে আমাদের পাশের বাড়িতে এসে উঠেছিলেন. উনি সবে তিরিশে পা দিয়েছেন. লম্বা চওড়া পেশীবহুল সুপুরুষ চেহারা. শহরের একটা নামী জিমের ইন্সট্রাকটার. রোজ জিম করতেন. জিম করে করে নিজের শরীরটাকে বিশাল বানিয়ে ফেলেছিলেন. সারা দেহ থেকে মাংসপেশীগুলো ফুটে ফুটে বেড়িয়ে থাকতো. বাড়িতে সবসময় খালি গায়ে ঘুরে বেড়াতেন, শুধু একটা শর্টস পরতেন. আমার বৌয়ের দিকে বিশ্রী নজরে তাকাতেন. শিউলিকে দেখলেই পেশী ফোলাতেন আর দাঁত বাড় করে হাসতেন. আমাকে বিশেষ পাত্তা দিতেন না. সত্যি বলতে কি এমন একটা দৈত্যকায় ব্যক্তিকে আমি একটু ভয়ই পেতাম. ওনাকে আমি এড়িয়ে চলতাম. উনিও আমার সাথে মেশবার চেষ্টা করতেন না. কিন্তু শিউলির সাথে বেশ আগ্রহের সাথে মিশতেন. দেখা হলেই হেসে হেসে কথা বলতেন. আমার শত বারণ সত্তেও শিউলি রাজীববাবুর সাথে খুব ঘনিষ্ঠ ভাবে মিশতো. বলবান পুরুষদের প্রতি আমার বৌয়ের বরাবর একটা আকর্ষণ ছিল. স্বাভাবিক ভাবেই রাজীববাবুর প্রতি তাই শিউলি আকৃষ্ট হয়ে পরে.রাজীববাবুর বাড়িতে রোজ সন্ধ্যাবেলায় আড্ডা বসতো. বেশিরভাগ দিনই আড্ডা ভাঙ্গতে ভাঙ্গতে গভীর রাত হয়ে যেত. আড্ডার সাথে সাথে মদ্যপানও চলতো. এই সান্ধ্য আড্ডার সব সদস্যরাই এক একজন রাজীববাবুর মত পেশীবহুল দৈত্য. আড্ডায় খুব জোরে জোরে গান বাজতো. আমি রাতে তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পরি. ওনাদের আড্ডার জন্য আমার রাতের ঘুমের ব্যাঘাত ঘটতো. কিন্তু আড্ডার সদস্যদের দৈহিক শক্তির কথা ভেবে ভয়ে আমি কোনোদিন কোনো অভিযোগ করতে পারিনি.

এই সান্ধ্য আড্ডায় রাজীববাবু একবার শিউলিকে আমন্ত্রণ করেন. আমাকে আশ্চর্য করে শিউলি সেই আমন্ত্রণ গ্রহণ করে. খুব সেজেগুজে আমার বউ আড্ডা দিতে গিয়েছিল. সেদিন আমাকে প্রচন্ড উদ্বেগে রেখে অনেক রাত করে শিউলি বাড়ি ফেরে. যখন ফিরল তখন ওর মুখ দিয়ে ভুরভুর করে মদের গন্ধ বেড় হচ্ছে. শরীরটা ভীষণ ভাবে টলছে. গায়ের জামাকাপড়ও ঠিকঠাক অবস্থায় নেই. শাড়িটা জায়গায় জায়গায় খুলে পরেছে. ব্লাউসটাও কাঁধের কাছে একদিকে অনেকটা ছিঁড়ে গেছে, দুটো হুক উধাও. শিউলি মুখে মেকআপ মেখে আড্ডায় গিয়েছিল. পুরো মেকআপ লন্ডভন্ড হয়ে গেছে. চুলও উস্কখুস্ক. দেখে মনে হচ্ছে আমার বৌয়ের উপর দিয়ে কালবৈশাখী ঝর বয়ে গেছে.

আমি কোনো প্রশ্ন না করে কোনোমতে ধরে ধরে শিউলিকে বিছানা পর্যন্ত নিয়ে গিয়ে শুয়ে দিলাম. টলতে টলতে বিছানা পর্যন্ত এসেই শিউলি ধপ করে বিছানার উপর পুরো দেহ ছেড়ে দিল আর সঙ্গে সঙ্গেই বেহুঁশ হয়ে পড়ল. পরের দিন আমি যখন শিউলিকে আগের দিনের রাতে ওর এমন অবস্থা হবার কারণ জিজ্ঞাসা করি তখন ও মুচকি হেসে বলে যে ও একদমই স্পয়েল-স্পোর্টস হতে চায়নি আর তাই যখন রাজীববাবু ওকে ড্রিঙ্কস নেবার জন্য অনুরোধ করেন তখন ও অল্প পিড়াপিড়িতেই রাজি হয়ে যায়. যেহেতু ওর মদ্যপানের অভ্যাস নেই তাই দু-চার পেগ খেতেই ওর খুব নেশা হয়ে যায়. তারপর মাতাল অবস্থায় ও যে ঠিক কি কি করেছে সেটা ওর মনে নেই. শুধু এতটুকু মনে আছে যে পার্টিটা খুব ওয়াইল্ড ছিল, লাউড মিউসিক বাজছিল, আর ও খুব আনন্দ করেছে.

শিউলির কথা শুনে আমি আরো বেশি উদ্বিগ্ন হয়ে পরলাম. ওকে রাজীববাবুর পার্টিতে আর যেতে বারণ করলাম. কিন্তু ও আমার কথা শুনে একেবার ফুঁসে উঠলো. বললো যে আমার মত একটা ব্যাকডেটেড গেঁয়ো ভূত পার্টির মর্ম কি বুঝবে. আমাকে বিয়ে করাটা ওর জীবনের সবথেকে বড় ভুল ছিল. আরো বললো যে ও আমার কোনো বারণ শুনবে না, আবার যদি রাজীববাবু ওকে পার্টিতে নিমন্ত্রণ করে ও আবার যাবে. শিউলি আরো জানায় রাজীববাবু একজন খুব মর্ডান পুরুষ. খুবই ফরওয়ার্ড, আমার মত ব্যাকওয়ার্ড নয়. জীবনকে কি ভাবে উপভোগ করতে হয় সেটা উনি খুব ভালো মত জানেন. উনি শিউলিকে খুব পছন্দ করেন আর শিউলির দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছেন. শিউলিও রাজীববাবুর সাথে ফ্রেন্ডশিপ করতে আগ্রহী.
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এই ঘটনার ঠিক এক সপ্তাহ পর আমার বউ আমাকে জানায় রাজীববাবু গোয়াতে বেড়াতে যাচ্ছেন. উনি আমাদের দুজনকে ওনার সাথে গোয়া যাবার জন্য আমন্ত্রণ জানিয়েছেন. সাত দিনের টুর, প্লেনে করে যাতায়াত. আমি জানতাম আমার অনিচ্ছা প্রকাশে কোনো লাভ হবে না, তাই উল্টো চাল চাললাম. বৌকে বললাম যে গোয়ায় থাকা-খাওয়ার অনেক খরচ, তার ঊপর আবার প্লেনে যাওয়া-আসা. আমি একজন সাধারণ কেরানি, আমার পক্ষে এত খরচ করাটা অসম্ভব ব্যাপার. শুনে শিউলি মুচকি হেসে আমাকে জানালো যে আমাকে কোনো খরচ করতে হবে না. রাজীববাবু বলেছেন যে সব খরচের দায়িত্ব ওনার. আমি নিজের জালে নিজেই জড়িয়ে গেছি. এখন আর কিছু করার নেই. তবু একবার শেষ চেষ্টা করলাম. বললাম যে আমাদের খরচ রাজীববাবু বহন করবেন কেন, আর তাছাড়া এটা দেখতেও খুব খারাপ লাগে যে সব খরচা রাজ়ীববাবু করছেন আর আমি হাত গুটিয়ে বসে আছি; এর থেকে না গেলেই ভালো, অন্তত সন্মানটা বাঁচে. আমার কথা শুনে শিউলি একেবারে ঝেঁটিয়ে উঠলো. বললো যে আমার যখন বউকে বেড়াতে নিয়ে যাবার কোনো মুরোদ নেই তখন আমার বিয়ে করাই উচিত হয়নি. আমাকে বিয়ে করে ওর জীবনটা একেবারে শেষ হয়ে গেছে. রাজীববাবুর এত সুন্দর অফারটা পেয়ে ও ভেবেছিল যে এই বস্তাপচা জীবন থেকে বেড়িয়ে দুদিনের জন্য একটু আনন্দ-ফূর্তি করে আসবে. কিন্তু আমার তো ওর আনন্দ সহ্য হয় না. তাই আমি ভনিতা করে অফারটা রিজেক্ট করবার তালে আছি. কিন্তু ও সেটা কিছুতেই হতে দেবে না. দরকার পরলে রাজীববাবুর সাথে বেড়াতে ও একাই যাবে, বন্ধুর সাথে বেড়াতে যেতে কোনো অসুবিধা ওর অন্তত নেই. আমি যদি না যেতে চাই তাহলে আমি বাড়িতে বসে থাকতে পারি, তাতে ওর কোনো আপত্তি নেই. বৌয়ের কথা শুনে আমার রীতিমত হৃৎপিন্ড কেঁপে উঠলো. যদি শেষমেশ সত্যি সত্যি আমাকে ফেলে রাজীববাবুর সাথে একা গোয়া চলে যায় তো কেলেংকারী কান্ড হবে. পাড়ায় আমার নামে ঢিঁ ঢিঁ পরে যাবে. আমার মুখ দেখানো মুস্কিল হয়ে পরবে. লোকে নানা আজেবাজে উল্টোপাল্টা মন্তব্য করবে আর আমাকে সেগুলো দাঁড়িয়ে দাঁড়িয়ে শুনতে হবে. এর চেয়ে গোয়া যাওয়া অনেক বুদ্ধিমানের কাজ হবে. আমি রাজি হয়ে গেলাম.

আমার বউ বেশ আগ্রহের সাথে গোয়া ট্রিপের জন্য জিনিসপত্র গুছিয়ে নিতে শুরু করে দিলো. প্রচুর সপিং করলো, অনেক নতুন নতুন পোশাক কিনলো. আমার প্রতি ওর ব্যবহার অনেক বেশি উষ্ণ হয়ে উঠলো. দিনের পর দিন রূঢ় ব্যবহার পেয়ে পেয়ে আমার মন বিষিয়ে গিয়েছিল. একটু উষ্ণতা পেয়ে আবার নতুন করে আমার মনে রোমান্সের সঞ্চার ঘটলো. ঠিক করলাম গোয়া ট্রিপেই বৌয়ের সাথে সমস্ত বিরোধ আমি মিটিয়ে ফেলবো. বলা যায়না সবকিছু ঠিক থাকলে হয়ত আবার ওই সেক্সি দেহখানা আমি ভোগ করতে পারবো. আমি মনে মনে সংকল্প নিলাম এবার আর কিছুতেই অকালে বীর্যপাত করবো না, চেষ্টা করবো যতক্ষণ সম্ভব ধরে রাখার. বৌকে সম্পূর্ণ পরিতৃপ্তি দেবো. শুধু মনটাকে একটু রিল্যাক্স রাখতে হবে, বেশি উত্তেজিত হলে চলবে না.কিন্তু গোয়া যাবার দিন সকালে এক ধাক্কায় আমার এই অলিক স্বপ্ন থেকে জেগে উঠলাম. আমার সাজানো বাগানে কেউ তিনটে ক্ষুদার্ত ছাগল ছেড়ে দিল. কলিং বেলের আওয়াজ শুনে দরজা খুলে দেখি সামনে রাজীববাবু. রাজীববাবুর সঙ্গে আরো দুজন দাঁড়িয়ে আছেন. দুজনেরই খুব লম্বা হাট্টাকাট্টা মুগুরভাজা বিশাল চেহারা. রাজীববাবু ওনাদের সাথে আমার পরিচয় করিয়ে দিলেন. ওনারা দুজন রাজীববাবুর বন্ধু – পুলকবাবু আর ধীরাজবাবু. রাজীববাবু ওনাদেরও গোয়া যাবার জন্য আমন্ত্রণ জানিয়েছেন.

রাজীববাবুর বন্ধুদের দেখে আমি রীতিমত হতবাক হয়ে গেছিলাম. বেশ বুঝতে পারছিলাম গোয়া যেতে রাজি হওয়াটা আমার মারাত্মক ভুল হয়ে গেছে. এমন সময় আমার বউ কে এসেছে দেখবে বলে বাড়ির ভিতর থেকে বেরিয়ে এলো. শিউলিকে দেখে রাজীববাবু একটা শিস দিয়ে উঠলেন. চমকে ঘুরে দেখলাম শিউলি আমাদের বিশেষ যাত্রার জন্য একটু বিশেষ রকম সেজেছে. পাতলা কাপড়ের আঁটসাঁট একটা লাল মিনিস্কার্ট আর ততোধিক পাতলা আঁটসাঁট ও খোলামেলা একটা সাদা হল্টার টপ পরেছে. ছোট মিনিস্কার্টটা শুধুমাত্র শিউলির গোপনাঙ্গকেই কোনোমতে ঢাকতে সক্ষম হয়েছে, বাকি মোটা মোটা থাই সমেত পুরো শিউলির দুটো পা পুরো নগ্ন. টপটাও ছোট হওয়ায় আর নেকলাইনটা বড় বেশি হওয়ার দরুন শিউলির ভারী স্তন দুটো অর্ধেকটাই বেড়িয়ে রয়েছে. টপটা পেটের কাছেও অনেকখানি কাটা. ফলে গভীর নাভি সমেত থলথলে পেটটা সম্পূর্ণ অনাবৃত. “দেখতো আমাকে কেমন দেখতে লাগছে,” বলে শিউলি ইচ্ছে করে একবার এক পাঁক ঘুরে নিল. থ হয়ে দেখলাম টপটা ব্যাকলেস. আমার বৌয়ের পিঠটা সম্পূর্ণ উলঙ্গ হয়ে আছে. শুধু একটা সরু ফিতে পিঠের ঠিক মাঝখান দিয়ে চলে গেছে.বৌয়ের পোশাক দেখে লজ্জায় আমার কান লাল হয়ে গেল. তোতলাতে তোতলাতে উদ্বিগ্ন কন্ঠে প্রশ্ন করলাম, “তুমি কি এই পরে গোয়া যাবে?” শিউলি প্রথমে রাজীববাবুর দিকে তাকিয়ে চাপা দুষ্টু হাসলো. তারপর আমার দিকে ফিরে তাকালো. চোখে চোখ রেখে বললো, “তবে নয়তো কি! ভাবলাম গোয়াতে যখন যাচ্ছি একটু ফ্রি ভাবেই যাই. সবসময় তো ওই পচা শাড়ি-ব্লাউস পরি. আজ না হয় একটু মডার্ন সেজে যাব.” আমার কন্ঠে উত্কন্ঠা আরো বেড়ে গেল, “কিন্তু এটা তো বীভত্স খোলামেলা. তোমার তো সবকিছু বোঝা যাচ্ছে.” আমার কথা শুনে শিউলি বাচ্চা মেয়ের মত খিলখিল করে হেসে উঠলো, “দেখেছো তো রাজীব, বলেছিলাম না আমার বরটা একটা গেঁয়ো ভূত. ও মডার্ন আউটফিটের কিচ্ছু বোঝে না. বুঝতে পারছো তো আমি কার সাথে এতদিন ধরে ঘর করছি. ওরে বাবা, আমার সব জিনিসপত্র না হয় একটু বোঝাই যাচ্ছে. তাতে ক্ষতিটা কি হলো! আমার আছে তাই আমি দেখাচ্ছি. আর দেখবার জিনিস লোকে দেখবে এতে অসুবিধাটা কোথায়!”রাজীববাবু তার নাম শুনে এবার এগিয়ে গেলেন. এগিয়ে গিয়ে আমার বৌকে জড়িয়ে ধরে গালে একটা চুমু খেলেন. বললেন, “তোমাকে আজ খুব সেক্সি দেখাচ্ছে শিউলি. তোমার বরের পছন্দ না হলেও তোমার ড্রেস আমার খুব ভালো লেগেছে. আমি নিশ্চিত আমার বন্ধুদেরও তোমাকে খুব মনে ধরেছে. পরিচয় করিয়ে দি. এ হলো ধীরাজ আর ও পুলক. আর ও হলো আমার খুব প্রিয় বান্ধবী শিউলি.” ধীরাজবাবু আর পুলকবাবুও একে একে এগিয়ে গিয়ে আমার বৌয়ের গালে চুমু খেলেন. আমাকে সম্পূর্ণ অগ্রাহ্য করে আমার সামনেই ওনারা তিনজনে আমার বৌয়ের সাথে ফ্লার্ট করা শুরু করে দিলেন. আমার বউও হেসে হেসে ওদের গায়ে ঢলে পরে ওদের সাথে ন্যাকামি করতে লাগলো. আমি প্রমাদ গুনলাম. এখনি কিছু না করলে পর অনেক দেরী হয়ে যাবে. আমি যাবার তাড়া লাগলাম. বেশি দেরী করলে ফ্লাইট মিস হয়ে যেতে পারে.
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#3
আমরা ট্যাক্সি করে এয়ারপোর্ট গেলাম. ট্যাক্সিতে আমার বউ আমার সাথে বসলো না. ট্যাক্সিতে আমি সামনের সিটে রাজীববাবুর সাথে বসলাম আর আমার বউ পিছনের সিটে পুলকবাবু ও ধীরাজবাবুর মাঝে বসলো. ট্যাক্সি চালু হবার দুমিনিটের মধ্যে রাজীববাবু অল্প ঘুরে বসলেন. উনি ঘুরে বসাতে ট্যাক্সিতে আমার জন্য বিশেষ জায়গাই থাকলো না. আমি এককোনে জরসর হয়ে বসে রইলাম. সারা রাস্তায় ওরা চারজন ইয়ার্কি-ফাজলামি করতে করতে গেল. এমনকি অনেক নোংরা কথাও বললো. আমাকে নিয়ে কিছু তীর্যক মন্তব্য পর্যন্ত করলো. জায়গার অভাবে আমি পিছন ফিরে ঘুরতে না পারলেও বেশ বুঝতে পারছিলাম যে ওদের অশ্লীল কথাগুলো আমার বউ খুব উপভোগ করছে. সারা রাস্তা হেসে গড়াতে গড়াতে গেল. এয়ারপোর্টে পৌঁছিয়েও শিউলি একই কান্ড ঘটালো. আমাকে ভুলে সারাক্ষণ রাজীববাবু আর তার দুই বন্ধুদের সাথে মস্করা করে বেড়ালো. প্লেনেও একই জিনিস হলো. আমি রাজীববাবুর সাথে বসলাম আর আমাদের সামনের সারিতে পুলকবাবু আর ধীরাজবাবুর সঙ্গে আমার বউ বসলো. সারা প্লেনযাত্রায় রাজীববাবু মাঝে মাঝেই উঠে উঠে দাঁড়িয়ে আমার বৌয়ের সাথে ইয়ার্কি মারলেন. আমি কিছুই বললাম না. অবশ্য বলেও বা কি লাভ হতো. কেউ আমার কথা পাত্তা দিত না. সারাটা সময় আমি গোয়ায় যে কি সব ভয়ঙ্কর কান্ডকারখানা হবে সেই চিন্তা করে শিউরে শিউরে উঠতে লাগলাম.

গোয়ায় নেমে আমরা যখন হোটেলে পৌছোলাম তখন আর আমি সহ্য করতে পারলাম না. এতক্ষণ ধরে হিংসার আগুন ধীরে ধীরে একটু একটু করে আমার মধ্যে জমছিল. এবার দাউ দাউ করে জ্বলে উঠলো. আমাদের ঘরে ঢোকবার সাথে সাথেই বৌয়ের উপর চোটপাট করতে শুরে করে দিলাম, “শিউলি তুমি কিন্তু বেশি বাড়াবাড়ি করে ফেলছো. ভুলে যেও না তুমি আমার বিয়ে করা বউ. প্লেনের মধ্যে আমি ধীরাজবাবুর হাত তোমার বুকের উপর দেখেছি. তুমি এক্ষনি তোমার এই পাগলামি বন্ধ করো. রাজীববাবু আর ওর বন্ধুদের থেকে দূরে থাকো. ওরা কিন্তু মটেই ভালো লোক নয়. ওদের সাথে থাকলে তুমি বিপদে পরবে.”

আমার রাগ আমার বৌয়ের উপরেও ছড়িয়ে পরলো. শিউলি একেবারে চন্ডালমূর্তি ধরলো, “তুমি ভীষণ বিরক্তিকর লোক. কাউকে আনন্দ করতে দেখতে পারো না. আমি তোমার গোমরা মুখ অনেক সহ্য করেছি, আর না. আমি এখানে আনন্দ করতে এসেছি, ফুর্তি করতে এসেছি, মস্তি করতে এসেছি আর সেটাই আমি করবো. তুমি যা ইচ্ছে তাই ভাবতে পারো. আমার কিচ্ছু যায় আসে না. শুধু আমাকে বাঁধা দিতে এসো না. তাহলে কিন্তু ভালো হবে না.” আমি সমুচিত জবাব দিতে যাচ্ছি এমন সময় পাশের ঘর থেকে জোরে জোরে গানের আওয়াজ আসতে শুরু করে দিলো. আমি রাগে অন্ধ হয়ে ঝগড়া মাঝপথে থামিয়ে বারান্দার দিকে ছুটলাম. গিয়ে দেখি পাশের বারান্দায় রাজীববাবু আর তার দুই বন্ধু বিয়ার খাচ্ছেন আর ধুমপান করছেন. তিনজনের গায়েই কোনো জামা নেই, খালি শর্টস পরে আছেন.আমাকে দেখে রাজীববাবু বললেন, “আশা করি আমাদের গান আপনাদের শান্তিভঙ্গ করছে না.” বলে বন্ধুদের দিকে তাকিয়ে খ্যাঁক খ্যাঁক করে হেসে উঠলেন. আমার আর সহ্য হলো না. চেঁচিয়ে জবাব দিলাম, “হ্যাঁ হচ্ছে.” সঙ্গে সঙ্গে রাজীববাবু আমাকে শাসিয়ে ঊঠলেন, “ভালো চান তো অভ্যস্ত হয়ে নিন, নয়তো আপনার কপালে অনেক দুঃখ আছে.” আমি কি জবাব দেবো ভাবছি ঠিক তখনি আমার বউ বারান্দায় এসে দাঁড়ালো. এসে হাসি মুখে ওদের তিনজনকে হাই বললো. তারপর জিজ্ঞাসা করলো, “ওটা কি স্কুপডগ বাজছে? আমার স্কুপডগ খুব পছন্দ.” বলে বারান্দাতেই গানের তালে তালে ওর বুক-পাছা বিশ্রীভাবে দোলাতে শুরু করে দিলো. শিউলির কান্ড দেখে রাজীববাবু একটা জোরে শিস দিয়ে উঠলেন. ওনার বন্ধুরাও ওনার সাথে যোগদান করলেন. শিসের পর শিস পরতে লাগলো আর আমার বউ পাক্কা বার-ড্যান্সারদের মত নির্লজ্জের মত বিশ্রীভাবে শরীর দোলাতে লাগলো.এই অসভ্যতা আমার আর সহ্য হলো না. “এক্ষুনি চলে এসো”, বলে আমি শিউলিকে বারান্দায় ফেলে ঘরের মধ্যে ঢুকে পরলাম. শিউলি কিন্তু আমার কথা কানেই তুললো না. একভাবে গানের তালে শরীর দোলাতে লাগলো. রাজীববাবুরাও শিস মারা থামালেন না. আমি আবার বারান্দায় গিয়ে আমার বৌকে টেনে নিয়ে আসবো কিনা ভাবছি এমন সময় আচমকা শিউলির সেই বাচ্চা মেয়ের মত খিল খিল করে হাসি শুনতে পেলাম, আর ঠিক কয়েক সেকেন্ড পরেই শুনলাম একটা তীব্র আর্তনাদ. চিত্কার শুনে প্রথমে একটু থতমত চেয়ে গেলাম, তারপর এক ছুটে বারান্দায় গেলাম. গিয়ে দেখি রেলিং টপকে তিন বন্ধু আমার বৌকে পাঁজাকোলা করে ওনাদের বারান্দায় তুলে নিয়ে গেছেন.ওনাদের সাহস দেখে রাগে চিল্লিয়ে উঠলাম, “কি হচ্ছেটা কি এসব?” এবার ধীরাজবাবু উত্তর দিলেন, “খানকি মাগী তোর মতন হিজরেকে আস্তাকুড়ে ছুড়ে ফেলে আসল পুরুষদেরকে বেছে নিয়েছে. যা বোকাচোদা এবার একা একা খেঁচ গে যা”. ধীরাজবাবুর কথা শুনে আমার বউ প্রচন্ড জোরে জোরে হাসতে শুরু করে দিলো. হাসতে হাসতে রাজীববাবুর গায়ে গড়িয়ে পরলো. হাসতে হাসতেই আমাকে বললো, “ধীরাজের কথা গায়ে মেখো না, ও একটা পাগল. আমি শুধু একটু বিয়ার খেতে এসেছি.” বলেই রাজীববাবুর হাত থেকে বিয়ারের বোতলটা নিয়ে সোজা নিজের গলায় উল্টে দিলো. ওটা শেষ হলে ধীরাজবাবু আর পুলকবাবুও নিজেদের বোতল দুটো বাড়িয়ে দিলেন. শিউলি তাদের দুটো বোতল থেকেও গলায় বিয়ার ঢাললো.
[+] 2 users Like nandoghosh's post
Like Reply
#4
আমি প্রচন্ড রাগে আবার চেঁচিয়ে উঠলাম, “তোমার যদি খাওয়া হয়ে গিয়ে থাকে তাহলে এক্ষুনি এদিকে চলে এসো.” বলে আবার শিউলির অপেক্ষা না করে ঘরের ভিতর ঢুকে পরলাম. শিউলি এলো না, কিন্তু আমি ওদের কথাবার্তার কিছু অংশ ঘরের ভিতর থেকে শুনতে পেলাম. আমার বউ বলছে, “বিরক্তিকর লোক, একদম মস্তি করতে জানে না.” আমি পুলকবাবুর গলা পেলাম, “আমরা কিন্তু একটুও বিরক্তিকর নই, এই দেখুন.” শিউলি আবার আর্তনাদ করে উঠলো, “ওরে বাবা! এত বড় বানালে কি করে! কি সাংঘাতিক সাইজ! আমার বরেরটা তো এই এইটুকু.” পুলকবাবু প্রশ্ন করলেন, “আপনার পছন্দ?” শিউলির উত্তর ভেসে এলো, “এত বড় তো যে কোনো মেয়েরই স্বপ্ন.” এবার ধীরাজবাবুর গলা পেলাম. “চল মাগী আজ তোর স্বপ্নপূরণ করে দি চল.”আমার ওদের কথাবার্তা একদমই ভালো লাগলো না. কিন্তু বেশ বুঝতে পারলাম পরিস্থিতি পুরোপুরি ভাবে নিয়ন্ত্রনের বাইরে বেড়িয়ে গেছে. আমার কপালে যে শনি নাচছে সেটা ভালই অনুভব করলাম. নিজেকে বড় নিরুপায় বোধ হলো. মনের দুঃখে ঘরের বাইরে বেড়িয়ে এলাম, তারপর একেবারে হোটেলের বাইরে এসে ভবঘুরের মত রাস্তায় ঘুরে বেড়ালাম. কতক্ষণ যে ঘুরলাম সেটা জানি না, সময়ের খেয়াল মন থেকে চলে গেছে. মনে শান্তি নেই. আমার বউ এত খোলাখুলি ভাবে বেহায়ার মতন অন্য পুরুষদের সাথে ফ্লার্ট করছে, তাদের সাথে মদ খাচ্ছে সেটা আমি বিশ্বাসই করতে পারছিলাম না. ব্যাপারটা কিছুতেই হজম হচ্ছিল না.ঠিক করলাম এই দানবগুলোর কাছে কিছুতেই আমার বৌকে হারাব না. হোটেলে ফিরে গেলাম. ঘরে গিয়ে দেয়ালে আড়ি পাতলাম. অস্পষ্ট ভাবে কিছু শুনতে পেলাম. আরো ভালো ভাবে শোনবার জন্য দেয়ালে একটা পাতলা কাঁচের গ্লাস রেখে তাতে কান লাগালাম. এবার কথাবার্তাগুলো অনেক স্পষ্ট হলো. অশ্রাব্য ভাষায় গালাগাল শুনতে পেলাম. “শালী খানকি মাগী ভালো করে চোষ!” “শালী রেন্ডি তোর বড় বাড়া খুব ভালো লাগে তাই না রে শালী খানকি?” “শালী বারোভাতারী মাগী চুষছে দেখো যেন পুরো বেশ্যা!” এই সব অশ্লীল কথার ফাঁকে ফাঁকে ক্রমাগত ধোন চোষার শব্দ শুনতে পেলাম. এবার আমার বৌয়ের গলা পেলাম. চাপা গলায় “উম্ উম্” করছে. কিন্তু সেটা সঙ্গে সঙ্গেই চোষার শব্দে ঢাকা পরে গেল. “হ্যাঁ চোষ শালী খানকিচুদী ভালো করে চোষ! চুষে চুষে আমার বাড়ার রস বেড় করে দে শালী গুদমারানী!”আমি আর সহ্য করতে পারলাম না. আমার মাথা একদম গরম হয়ে গেল. রাগের চটে ছুটে গিয়ে রাজীববাবুদের ঘরের দরজায় দমাদম ধাক্কা মারতে লাগলাম. পুরো একমিনিট সজোরে দরজা ধাক্কানোর পর ধীরাজবাবু এসে দরজা খুললেন. সম্পূর্ণ উলঙ্গ, গায়ে একটা সুতো পর্যন্ত নেই. ওনার ১০ ইঞ্চি কালো মস্তবড় মোটা ধোনটা পুরো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে. পুরো ধোনটায় লালা লেগে রয়েছে. ঊনি সেটা লুকোবার বিন্দুমাত্র চেষ্টা করলেন না. উল্টে দাঁত বাড় করে হাসতে হাসতে প্রশ্ন করলেন, “কিরে শালা গান্ডু তুই আবার এখানে কি করতে এসছিস? তোর রেন্ডি বউ আমাদের ধোনগুলো চুষে দিচ্ছে. তুই সেটা নিয়ে অভিযোগ জানাতে এসছিস নাকি রে বোকাচোদা?” ভিতর থেকে শিউলির “হাঃ হাঃ” করে হাসি শুনতে পেলাম. ধীরাজবাবুর নগ্নতা দেখে আমি এমনিতেই বজ্রাহত হয়ে গেছি. ওনার প্রশ্ন আমাকে আরো থতমত খাইয়ে দিলো. কোনোমতে মিনমিন করে বললাম, “প্লিস আমি শুধু আমার বৌয়ের সাথে দুমিনিট কথা বলতে চাই.” ধীরাজবাবুর আমার উপর দয়া হলো, “নিশ্চই রে গান্ডু.” বলে উনি দরজা ছেড়ে দাঁড়ালেন.

ভিতরে ঢুকে যে ভয়ঙ্কর কুৎসিত দৃশ্য দেখলাম সেটা আমার মাথায় একটা সজোরে হাতুরির বারী মারলো. আমার মাথা বনবন করে ঘুরতে শুরু করলো. বিছানার এক ধারে রাজীববাবু সম্পূর্ণ উলঙ্গ হয়ে বসে আছেন আর আমার বউ হাঁটু গেড়ে বসে দুহাত দিয়ে ওনার শক্ত খাড়া কালো মোটা ধোনটা খিঁচে দিচ্ছে. এমন বিরাট বড় ধোন আমি জীবনে দেখেনি. যেন একটা প্রকান্ড অজগর সাপ, কম করে ১৪ ইঞ্চি হবে. পুলকবাবু একটা ক্যামেরা দিয়ে ওদের সব কান্ডকারখানা রেকর্ড করছেন. উনিও সম্পূর্ণ উলঙ্গ. ওনার ধোনের দিকে চোখ গেল. নেতিয়ে রয়েছে. তবে ফুলে ফেঁপে উঠলে বন্ধুদের থেকে খুব একটা ছোট হবে না. আর একটা জিনিস লক্ষ্য করলাম. ওনার ধোনটা নেতিয়ে রইলেও পুরো লালা মাখানো, ধোনের মুখে অল্প একটু ফ্যাদাও লেগে রয়েছে.তিন বন্ধুর মত আমার বউও পুরাদস্তুর বিবস্ত্র, শরীরে এক কনা কাপড়ও অবশিষ্ঠ নেই. বিশাল ভারী দুধদুটো রাজীববাবুর দুই থাইয়ের সাথে লেপ্টে রয়েছে. শিউলি পুরো ঘেমে গেছে. সারা দেহটা ঘামে ভিজে চক্ চক্ করছে. শিউলির মুখ দিয়ে লালা মিশ্রিত সাদা থকথকে ফ্যাদা গড়িয়ে পরছে. ও মনের সুখে রাজীববাবুর প্রকান্ড ধোনটা খিঁচ্ছে. খিঁচতে খিঁচতে এবার চুষতে শুরু করে দিলো. অবাক হয়ে দেখলাম অতবড় ধোনটার অর্ধেকের বেশিটাই মুখে ঢুকিয়ে নিলো. কি মারাত্মক চোষাই না চুষছে. চুষে চুষে বাড়াটা লাল করে দিলো. রাজীববাবু সুখে পাগল হয়ে কাঁচা খিস্তি দিতে লাগলেন, “শালী রেন্ডি বারোভাতারী চোষ শালী চোষ! চুষে চুষে আমার বাড়া ভিজিয়ে দে শালী চোদনখোর কুত্তী!” “আরো ভালো করে চোষ শালী খানকিচুদী! চুষে আমার রস বাড় করে খা শালী ল্যাওরাখোর মাগী!” খিস্তি দিতে দিতে রাজীববাবু আমার বৌয়ের মুখের ভিতরে বীর্যপাত করলেন. শিউলি ষোলোয়ানা বেশ্যাদের মত ওনার ফ্যাদা কত্কৎ করে গিলে খেয়ে ফেললো. রাজীববাবু এতটা রস ছেড়েছেন যে ও পুরোটা গিলতে পারলো না, কিছুটা ওর মুখ দিয়ে গড়িয়ে পরে গেল.

আমি এতক্ষণ হতভম্ব হয়ে দাঁড়িয়েছিলাম. এবার অন্ধ রাগে “শালা বেশ্যা মাগী” বলে চেঁচিয়ে উঠে এগিয়ে গেলাম আর তারপর সজোরে আমার বৌয়ের গালে একটা থাপ্পর কষিয়ে দিতে গেলাম. কিন্তু এক সেকেন্ডে ঘরের বাকি তিনটে মানুষ আমাকে ঘিরে ধরলো আর তারপর নিষ্ঠুর ভাবে আমাকে মারতে শুরু করে দিলো. পাঁচ মিনিট ধরে নির্দয় ভাবে মার চললো. মারের চটে আমি জ্ঞান হারিয়ে ফেললাম. যখন জ্ঞান ফিরলো তখন চোখের সামনে সবকিছু ঝাপসা দেখতে পেলাম. কেউ “আঃ আঃ ওঃ ওঃ” করে চিত্কার করছে. ধাঁ করে মাথা ঘুরে গেল. আমি আবার জ্ঞান হারিয়ে ফেললাম. আবার জ্ঞান ফিরতে সেই “আঃ আঃ ওঃ ওঃ” চিত্কার শুনতে পেলাম. এবারও চোখে ঝাপসা দেখছি. ধীরে ধীরে মাথাটা অল্প পরিস্কার হলে বুঝতে পারলাম ওটা আমার বউ চিল্লাচ্ছে. আর একটু সজাগ হতে টের পেলাম আমি ঘরের এককোনে মেঝেতে পরে রয়েছি. আমার সারা শরীর যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে, দেহে একটুও শক্তি নেই. কোনমতে কাঁপতে কাঁপতে উঠে বসলাম. খাটের দিকে চোখ গেল. সেখানে দক্ষযজ্ঞ চলছে.

খাটের উপর আমার আমার বউ গুদ কেলিয়ে শুয়ে রয়েছে আর রাজীববাবু ওকে খেপা ষাঁড়ের মত ভয়ানক জোরে জোরে চুদছেন. শিউলির গুদে ঘপাঘপ ঠাপ মারছেন. এক একটা ঠাপের এতই জোর যে শিউলির সারা দেহটা ঝাঁকিয়ে ঝাঁকিয়ে উঠছে. ও তারস্বরে চিত্কার করছে. অবশ্য চিত্কার না বলে শীত্কার বলাই ভালো. শিউলির গুদের দিকে নজর গেল. গুদের চারপাশটা বেশ ফুলে উঠেছে. রাজীববাবুর ১৪ ইঞ্চি অজগর সাপটা প্রচন্ড গতিতে গুদের গর্তে একবার ঢুকছে আবার বেরোচ্ছে. গুদ চুঁইয়ে রস বিছানায় পরে বিছানাটা ভিজিয়ে দিয়েছে. কিন্তু এতটা রস তো আমার বৌয়ের একার হতে পারে না. সঙ্গে সঙ্গে আমার চোখ চলে গেল বিছানার ওপর প্রান্তে. সেখানে বিছানার ধার ঘেঁসে দাঁড়িয়ে আছে রাজীববাবুর দুই বন্ধু পুলকবাবু আর ধীরাজবাবু. পুলকবাবুর হাতে আবার ক্যামেরা. আমি এক পলকে দেখে নিলাম দুজনের ধোন দুটোই নেতিয়ে রয়েছে. দুটোই পুরো রসে ভিজে সপসপ করছে. ধোন দুটোর মুখে ফ্যাদাও লেগে রয়েছে. বুঝলাম ওনারা কিচ্ছুক্ষণ আগেই আমার বৌকে চুদে উঠেছেন. এখন রাজীববাবুর পালা. পুলকবাবু আর ধীরাজবাবু তাদের বন্ধুকে আরো জোরে জোরে চোদবার জন্য উত্সাহ দিচ্ছেন. “লাগা শালা মাগীকে লাগা!” “লাগিয়ে লাগিয়ে শালী খানকি মাগীর গুদ ফাটিয়ে দে!” “আরো জোরে জোরে গাদন দে!” “চুদে চুদে শালী রেন্ডি মাগীর গুদটাকে খাল বানিয়ে দে!”
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#5
আমার গলা টিপে রাজীববাবু শাসিয়ে বললেন, “শিউলি আর তোর বেশ্যা নয় রে শালা বোকাচোদা কুত্তারবাচ্চা, ও এখন থেকে আমার ব্যক্তিগত রেন্ডি বুঝলি রে খানকির ছেলে. ও আমাকে বলেছে তুই নাকি ওকে বাচ্চা দিতে পারবি না. তুই শালা কিসের পুরুষ রে মাদারচোদ?” বলে আবার আমাকে পেটাতে লাগলেন. ধীরাজবাবু আমাকে উঠে বসতে দেখে ফেললেন. দেখেই পুলকবাবুকে ইশারা করলেন. সঙ্গে সঙ্গে পুলকবাবু আমার দিকে ক্যামেরা তাক করে ধরলেন. আমি প্রথমে কিচ্ছুক্ষণ হতভম্ব হয়ে ক্যামেরার দিকে ড্যাব ড্যাব করে তাকালাম. তারপর নিজের ভুল বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে দুহাত দিয়ে আমার মুখ ঢাকলাম. ওরা দুজন প্রচন্ড শব্দে হেসে উঠলেন. একটু বাদে আঙ্গুলের ফাঁক দিয়ে দেখলাম পুলকবাবু আবার ক্যামেরার মুখ খাটের দিকে ঘুরিয়ে নিলেন. আমিও খাটের দিকে তাকালাম. রাজীববাবুর হয়ে এসেছে. উনি সারা শরীর কাঁপিয়ে আমার বৌয়ের গুদে বীর্যপাত করলেন. এবারেও একগাদা রস ছাড়লেন. শিউলির গুদ উপচে ওনার ফ্যাদা বেড় হতে লাগলো.ধীরাজবাবু এবার রাজীববাবুকে বললেন, “শালা শুয়োরের বাচ্চাটার ঘুম ভেঙ্গেছে. বোকাচোদা এতক্ষণ তোকে দিয়ে বৌয়ের চোদানো দেখছিল.” শুনে রাজীববাবু মুখ দিয়ে চুকচুক করে শব্দ করলেন. তারপর উঠে এসে আমার গলা টিপে ধরে বললেন, “শালা নঃপুংশক তোর বৌয়ের আমাদের মত শক্তিশালী পুরুষ পছন্দ. তোর মত একটা মোটা মোষকে শিউলি একটুও ভালোবাসে না বুঝলি শালা হিজরে.” বলে আমাকে টেনে হিঁচড়ে আমার মুখটা আমার বৌয়ের গুদের উপর নিয়ে গিয়ে ধরলেন. এতক্ষণ শিউলি কাটা মাছের মত বিছানায় শুইয়ে রয়েছিল. এবার গলা তুলে আমাকে দেখলো. ওর চোখে ঘৃণার আগুন দাউ দাউ করে জ্বলছে. ও উঠে বসলো. তারপর আমার নাকের উপর সজোরে একটা ঘুষি বসিয়ে দিলো. আমার নাক ফেটে গলগল করে রক্ত বেড় হতে লাগলো. সেই দেখে তিন বন্ধু হাঃ হাঃ করে হেসে উঠলো. আমার বউ অতি তাচ্ছিল্যের সাথে আমাকে শাসালো, “তুমি যদি আবার কখনো আমার গায়ে হাত তোলো তবে আমার বন্ধুরা তোমাকে খুন করে দেবে.” বলে শিউলি হাতের ইশারা করলো. সঙ্গে সঙ্গে ধীরাজবাবু আমাকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে ঘর থেকে ছুড়ে একেবারে বাইরে বাড় করে দিলেন.

ভাঙ্গা হৃদয়ে ধীর পায়ে আমি আমার ভঙ্গুর শরীরটাকে কোনোমতে টেনে এনে ঘরে ঢোকালাম. পাতলা দেয়াল ভেদ করে পাশের ঘর থেকে ওদের অট্টহাসি শুনতে পেলাম. সেদিনের রাতটা আমার জীবনের সবথেকে জঘন্য রাত ছিল. সারা রাত ধরে পাতলা দেয়ালের ওপার থেকে আমার বৌয়ের সাথে তিন বন্ধুর বন্য যৌনতার শব্দগুলো আমার কানে এসে বাজতে লাগলো. অত ক্লান্ত থাকা সত্তেও আমি একফোঁটা ঘুমোতে পারলাম না. ভোর পর্যন্ত আমার বউ গুনে গুনে বারো বার ওর গুদের রস খসালো. প্রতিবার রস খসানোর সময় ও খুব জোরে জোরে শীত্কার দিয়ে উঠলো. আমি আমার ঘর থেকে সবকিছু শুনতে পেলাম. ওরা কেউ নিজের গলার স্বর কম করার চেষ্টা করলো না. উল্টে ধীরাজবাবুকে বলতে শুনলাম, “শালা বোকাচোদাটা নিজের ঘর থেকে সব শুনছে আর নিজের ছোট্ট নুনুটা বাড় করে জোরে জোরে খিঁচ্ছে.” ওনার কথা শুনে সবাই হাঃ হাঃ করে হেসে উঠলো, এমনকি আমার বউও. বিছানায় শুয়ে শুয়ে আমি শুধুমাত্র আন্দাজ করতে পারলাম সারারাত ধরে তিন বন্ধু মিলে একে একে আমার বৌকে রাস্তার সস্তা রেন্ডির পর্যায়ে নামিয়ে আনলেন.

পরের দিন শিউলি আমাদের ঘরে এলো, কিন্তু শুধুমাত্র নিজের জিনিসপত্র নিয়ে যাবার জন্য. আমি ওকে বোঝানোর অনেক চেষ্টা করলাম, ওর হাত-পায়ে ধরলাম যাতে ও আমার কাছে রয়ে যায়. কিন্তু শিউলি কোনো কথা শুনলো না. উল্টে ঝাঁজিয়ে উঠলো, “তুমি কি বায়োলজি সম্পর্কে কিছুমাত্র জানো? স্কুলে কোনোদিন বায়োলজি পড়েছো?” আমি চুপ থাকলাম. আমার নীরবতা ওকে আরো রাগিয়ে দিলো. শিউলি একেবারে তেলেবেগুনে জ্বলে উঠলো আর নিষ্ঠুর ভাবে চেঁচিয়ে চেঁচিয়ে বললো, “ঠিক আছে, তাহলে আমিই তোমাকে বাস্তবিকতার সামনে দাঁড় করাচ্ছি. আমি একজন সুন্দরী উর্বর নারী. আর তুমি হলে একজন নঃপুংশক যে কোনো উর্বর শুক্রাণু উত্পাদন করতে পারে না. অন্যদিকে রাজীব, ধীরাজ আর পুলক সবাই প্রকৃত পুরুষ আর ওরা খুব খুব খুব উর্বর, যাকে বলে আলফা মেল. ওরা আমাকে ওদের রেন্ডি হিসেবে বেছে নিয়েছে. ওরা আমার পেটে বাচ্চা দিতে চায় আর তুমি জেনে রাখো তার জন্য আমি ওদের প্রতি খুব খুব কৃতজ্ঞ. আমি নিজেকে সম্মানিত বোধ করছি. ওদের বিশাল ধোনগুলোর রস আমার গুদে পাওয়ার জন্য ওরা আমাকে যা বলবে আমি তাই করবো. ওরা যতদিন চায় আমি ওদের বেশ্যা হয়ে থাকবো.” এই বলে শিউলি আমাকে একা ফেলে রেখে ঘর থেকে বেড়িয়ে গেল.

বাদবাকি ছুটির দিনগুলো আমার কাছে নরক হয়ে দাঁড়িয়েছিল. পরের দিন রাতে আমি চুপি চুপি আমার ঘর ছেড়ে বেড়িয়ে যাচ্ছিলাম, কিন্তু ধীরাজবাবু আর পুলকবাবু আমাকে পালাতে দেখে ফেললেন. ওনারা জোরজবরদস্তি আমাকে পাঁজাকোলা করে তুলে ওনাদের ঘরে নিয়ে গেলেন. তারপর আমাকে জোর করে একটা চেয়ারে বসিয়ে আমার সামনেই আমার বৌকে তিন বন্ধু মিলে সারারাত ধরে চুদলেন. চোদার সময় আমাকে নিয়ে নানা ধরনের অশ্লীল মন্তব্য করে ঠাট্টা তামাশা করলেন. আমার বউও ওনাদের সাথে সম্পূর্ণ ভাবে সহযোগিতা করলো. সারারাত ধরে তিন বন্ধু রাস্তার পাগলা কুকুরের মত আমার বৌকে উন্মত্ত ভাবে খেলেন. ওদের হিংস্ত্রতার ছাপ শিউলির সারা দেহে পরলো. কিন্তু আমাকে অবাক করে দিয়ে শিউলি ওদের বর্বরতাকে খুশি মনে গ্রহণ করলো. ওনারা যত বেশি শিউলির সাথে রুক্ষ ব্যবহার করলেন ও ততো বেশি আনন্দ পেল.

প্রথমে আমাকে একটা চেয়ারে বসিয়ে সেটার সঙ্গে দড়ি দিয়ে কষে বেঁধে দেওয়া হলো. আমি আর নরতে চরতে পারলাম না. আমার বউ আমার চোখে চোখ রেখে আমাকে দেখিয়ে দেখিয়ে রাজীববাবুর বিশাল রাক্ষুসে ধোনটা চুষতে লাগলো. শিউলি আমারই সামনে তিনজনকে দিয়ে নির্লজ্জের মত চোদাচ্ছে অথচ নিজের বৌকে চোদার কোনো অধিকার আমার নেই. কিন্তু আমার ছোট্ট নুনুটা এত অপমানের পরেও আমার বৌয়ের বেশ্যামী দেখে ফুলে ফেঁপে ঢোল. আমার শোচনীয় অবস্থা লক্ষ্য করে শিউলি আরো খুশি হলো. হাসতে হাসতে একেবারে কেঁদে ফেললো. রাজীববাবুর মস্তবড় তাগড়াই ধোনটা চুষতে চুষতে উল্টো পাল্টা বকতে শুরু করলো, “জানো তো রাজীব তোমার এই বিশাল চোদন ডান্ডাটার ভার আমার গুদে অনুভব করতে আমার খুব ভালো লাগে. এটা আমার পেটে বাচ্চা এনে দেবার জন্য একেবারে নিঁখুত.”

রাজীববাবুও মজা পেলেন. বললেন, “আর তোর বরের বাড়াটার কি হবে রে শালী খানকি মাগী?” চোষার মাঝে শিউলি উত্তর দিলো, “ওটা বাড়া না রাজীব, ওটা তো নুনু. এতটুকুনি সাইজ, রসও তো ছাই পরে কই. ওই জন্যই তো এতদিন আমার কোনো বাচ্চা হয়নি. তুমি তো জানো রাজীব আমি তোমার এই বিশাল বাড়াটার প্রেমে পরে গেছি আর এটাকে পূজো করতে শুরু করে দিয়েছি. আমি আর কক্ষনো ওই প্যাথেটিক লুসারটার কাছে ফিরে যাব না. ওকে আমি ঘেন্না করি. আমি এখন থেকে তোমার কাছেই থাকব. তোমার এই বিরাট ধোনটা দিয়ে তুমি আমাকে রোজ চুদবে. চুদে চুদে আমার পেটে বাচ্চা ভরে দেবে.”রাজীববাবু আমার বৌয়ের কথা শুনে খুব তৃপ্তি পেলেন. তৃপ্তির চটে আমার গালে সজোরে একটা চড় মারলেন. মেরে বললেন, “শুনতে পাচ্ছিস রে বোকাচোদা তোর বউ কি বলছে? তোর বউ আমার রেন্ডি হবে, আমার খানকি হবে! তোকে প্রমিস করছি রে হারামজাদা তোর বৌকে দুনিয়ার সবচেয়ে বড় বেশ্যা বানাবো!” বলে আবার আমার গালে আরো একটা চড় বসিয়ে দিলেন. অশ্লীল ভাবে রাজীববাবুর প্রকান্ড ধোনটা চুষতে চুষতে শিউলি রাজীববাবুকে উত্সাহ দিতে লাগলো, “মারো শালা শুয়োরটাকে, আরো মারো! কিন্তু আবার দেখো বোকাচোদা আবার জ্ঞান না হারিয়ে বসে. সখী প্রাণ তো! তাই একটু আস্তে মেরো.” আমার বৌয়ের কথা শুনে সবাই হাঃ হাঃ করে হেসে উঠলো. এবার শিউলি আমার দিকে তাকিয়ে নির্লজ্জের মত হাসতে হাসতে বললো, “কিরে শালা কুত্তার বাচ্চা একা একা থাকতে তোর কেমন লাগবে একটু বল না রে? বল না নিজের বৌকে অন্যের ধোন চুষতে দেখে তোর কেমন লাগছে?”আমাকে খেপাতে খেপাতে আচমকা শিউলি রাজীববাবুর বাড়া চোষা বন্ধ করে দিলো. তারপর রাজীববাবুকে চোখের ইশারা করে গুদ কেলিয়ে শুয়ে পরলো. রাজীববাবু শিউলির গুদে ওনার মস্তবড় ধোনটা সেট করলেন. তারপর এক ভীমঠাপে তার আখাম্বা বাড়ার পুরোটা শিউলির গুদে ঢুকিয়ে দিলেন. শিউলি ভীষণ জোরে কঁকিয়ে উঠলো. রাজীববাবু আবার বুনো ষাঁড়ের মত পেল্লায় পেল্লায় ঠাপ মেরে নির্দয় ভাবে আমার বৌকে চুদতে লাগলেন. একে রাজীববাবুর অত বিশাল একটা বাড়া, তার ওপর এমন ভয়ঙ্কর গাদন, শিউলি গলা ছেড়ে তারস্বরে শীত্কার করতে লাগলো. শিউলির শীত্কারে পুরো ঘর ভরে গেল. আমি আর সহ্য করতে পারলাম না. আমার চোখ থেকে জল গড়িয়ে পরলো. এত মারাত্মক জোরে জোরে গাদন দেবার ফলে রাজীববাবু দশ মিনিট চুদেই শিউলির গুদে ফ্যাদা ঢেলে দিলেন. রাজীববাবুর ফ্যাদা যেমনি থকথকে তেমনি চ্যাটচ্যাটে আর পরিমাণেও অনেক বেশি. শিউলির গুদ রাজীববাবুর ফ্যাদায় পুরো ভেসে গেল. গুদ থেকে অনেকখানি ফ্যাদা গড়িয়ে বিছানাতেও পরলো.

শিউলি এবার বিছানা ছেড়ে উঠে পরলো. আমার সামনে এসে দাঁড়ালো. তারপর আমার মুখে নিজের রসেভরা গুদটা শক্ত করে চেপে ধরলো. আমি সঙ্গে সঙ্গে মুখ ঘুরিয়ে নিলাম. কিন্তু চকিতে ধীরাজবাবু এসে আমার মাথাটা ধরে আমার মুখটাকে শিউলির গুদে শক্ত করে ঠেসে ধরলেন. শিউলি আমার দিকে তাকিয়ে ঝাঁজিয়ে উঠলো, “বোকাচোদা ভালো চাস তো চুপচাপ আমার গুদটা চাট. শালা হারামজাদা, আমার গুদ থেকে রাজীবের রস চেটে চেটে খা. ভালো করে চাটবি রে ঢ্যামনা. গুদটা যেন একদম পরিষ্কার হয়ে যায়, একটুও রস যেন পরে না থাকে. চাট শালা ঘেয়ো কুত্তা চাট.” বলে গুদটা আরো জোরে আমার মুখে চেপে ধরলো. আমি আর কি করবো. সব আত্মসম্মান ভুলে আমার বৌয়ের গুদ চাটতে লাগলাম. গুদ থেকে চেটে চেটে রাজীববাবুর ফ্যাদা খেতে লাগলাম. আমার গা গুলিয়ে উঠলো. কিন্তু থামতে পারলাম না, ধীরাজবাবু এখনো আমার মাথা ঠেসে ধরে বসে আছেন. বৌয়ের কথামত ওর পুরো গুদটা চেটে চেটে পরিষ্কার করে দিলাম.গুদ পরিষ্কার হয়ে গেলে শিউলি বললো, “এবার সবাই মিলে আমাকে রামচোদা চোদো. এই ঘেয়ো কুত্তাটা বসে বসে দেখুক আসল মরদ কিভাবে একটা মাগীকে সুখী করতে পারে.” ধীরাজবাবু আর পুলকবাবু পলকের মধ্যে এসে আমার বৌয়ের দুপাশে দাঁড়ালেন. আমাকে দেখিয়ে দেখিয়ে আমার বউ পাক্কা বাজারে মাগীর মত ওনাদের দুজনের ধোন চুষে দিলো. আমি চোখ বন্ধ করার চেষ্টা করলাম. কিন্তু ধীরাজবাবু সেটা দেখে আমার গালে একটা বিরাশি সিক্কার চড় কষিয়ে দিলেন. “শালা বোকাচোদা হিজরের বাচ্চা, চুপচাপ বসে নিজের বৌয়ের ছিনালমি দেখ.” আমার চোখ দিয়ে অনেক আগেই জল গড়িয়ে পরেছিল. এবার আমি হাপুস নয়নে কাঁদতে লাগলাম.

কিন্তু এই নিষ্ঠুর অত্যাচার এত তাড়াতাড়ি শেষ হবার নয়. ওরা দুজনেই একে একে আমার বৌকে বিছানায় ফেলে হিংস্র জানোয়ারের মত চুদলেন. সেই অশ্লীল বন্য উন্মত্ত চোদন দেখতে আমাকে বাধ্য করা হলো. আমি যতবার আমার চোখ বন্ধ করে নিলাম ততবারই আমার কপালে একটা করে থাপ্পড় জুটলো. রাজীববাবুও একবার চুদেই থেমে থাকলেন না. তিনিও চোদনপর্বে যোগদান করলেন. তিন বন্ধুতে মিলে আমার বৌয়ের গুদ চুদে চুদে খাল করে দিলেন. ওনাদের রসে শিউলির গুদ ভেসে যেতে লাগলো. তিন বন্ধু শুধুমাত্র আমার বৌয়ের গুদে রস ঢেলেই ক্ষান্ত হলেন না. শিউলির মুখে-পোদেও বাড়া পুড়ে দিলেন. কিচ্ছুক্ষণ বাদে আমার বৌয়ের গুদের মত ওর মুখ-পোদও তিন বন্ধুর ফ্যাদায় ভেসে গেল.

শিউলি আমার কাঁটা ঘায়ে নুনের ছিটে দেবার জন্য সারাক্ষণ ধরে অবিকল বারোয়ারী চোদনখোর বেশ্যার মত আচরণ করে গেল. তিন বন্ধুর কাছে চোদন খাবার জন্য ভিক্ষা চাইল. মিনতি করলো যেন ওনারা ওনাদের বিশাল বাড়া দিয়ে চুদে চুদে ওর গুদ ফাটিয়ে দেন, ওর পেটে বাচ্চা পুড়ে দেন. তিন বন্ধুর বাড়ার রস মুখে ফেললে সেই রস সমস্ত গবগব করে খেয়ে নিলো, ফেলে দিলো না. একটা সময় এমন এলো যখন আমার বৌয়ের মুখে আর গুদে একসাথে দু দুটো বাড়া ঢুকিয়ে ওকে চোদা হলো. তখন দুজন মিলে একসাথে শিউলিকে চুদলেন. এতে শিউলি খুব আরাম পেল. আমার বৌকে আরো আরাম দেবার জন্য তখন আমার বৌয়ের মুখ-গুদ-পোদ তিনটে গর্তেই তিন বন্ধু ওনাদের আখাম্বা বাড়া ঢুকিয়ে তিনজন মিলে একসাথে আমার বৌকে রামচোদা চুদলেন. অবশেষে ভোর হতে আমি ছাড়া পেলাম. আমার তখন বিদ্ধস্ত অবস্থা. গায়ে এতটুকু শক্তি অবশিষ্ঠ নেই. মন পুরোপুরি ভাবে ভেঙ্গে পরেছে. কোনোমতে শরীরটাকে টেনে টেনে এনে নিজের ঘরে ঢুকলাম. আমি বুঝে গেছিলাম চিরদিনের জন্য আমি আমার বৌকে হারিয়ে ফেলেছি.

ছুটি শেষ হবার আগে আমার বউ আমাকে আরো অনেক যন্ত্রনা দিয়েছিল. সেই সব কথা বলে আর লেখা বড় করবো না. শুধু এতটুকু জানালেই বুঝি যথেষ্ট যে ছুটির শেষে গোয়ার হোটেলের সবাই আমাকে একজন মেনিমুখো মেরূদণ্ডহীন বর আর আমার বৌকে বারোয়ারী রেন্ডি মাগী হিসাবে চিনে গিয়েছিল. আমরা বাড়ি ফিরে আসার পর শিউলি আর একটুও সময় নষ্ট না করে রাজীববাবুর বাড়িতে চিরকালের জন্য চলে গেল. শিউলি ওর কথা রেখেছে. আমার বউ এখন রাজীববাবুর সঙ্গেই থাকে. আগের মত প্রতিদিন ওই বাড়িতে সান্ধ্য আড্ডা বসে. আড্ডার প্রধান আকর্ষণ এখন শিউলি. রাজীববাবু আর তার অতিথিরা শিউলিকে যথেচ্ছ চোদেন. শিউলির তীব্র শীত্কার আমি আমার বাড়ি থেকেও শুনতে পাই.

শিউলি এখন সম্পূর্ণরূপে সস্তার বারোয়ারী বেশ্যায় রুপান্তরিত হয়ে গেছে. শুধুমাত্র চুদিয়েই ও শান্তি পায় না. ছোট ছোট পাতলা শরীর-দেখানো খোলামেলা কাপড়চোপড় পরে অর্ধনগ্ন অবস্থায় ঘুরে বেড়ায়. অনেকবার ভরদুপুরবেলায় আমি ওকে সম্পূর্ণ নগ্ন হয়ে রাজীববাবুর বাড়ির ছাদে ঘোরাঘুরি করতে দেখেছি. পাড়ার লোকেরা অনেক কথা বলে. শিউলির সম্পর্কে নানা ধরনের গুজব শুনতে পাই. এমনকি এও শুনেছি যে আমার বৌকে চোদার জন্য আড্ডার অথিতিরা রাজীববাবুকে পয়সাও দেন. রাজীববাবু নাকি আমার বেশ্যা বৌয়ের দালাল. আমার কানে এমন খবরও এসেছে যে গোয়ায় তোলা শিউলির সেক্স ভিডিওগুলো রাজীববাবু কোনো এক পর্ন সাইটকে বেচে দিয়েছেন. কয়েকদিনের মধ্যেই ইন্টারনেটে আমার বৌয়ের পর্ন ভিডিও দেখতে পাওয়া যাবে.

গত দুমাস ধরে অবস্থার আরো অবনতি হয়েছে. এত বেশি সেক্স করার ফলে আমার বউ অন্তঃসত্ত্বা হয়ে পরেছে. কিন্তু অনেকের সাথে সহবাস করার জন্য কেউ ঠিকঠাক জানে না সন্তানের প্রকৃত বাবা কে. কেন জানি না আমার ধারণা ওটা রাজীববাবুর বাচ্চা. এখনো শিউলিকে দেখলে বোঝা যাচ্ছে না যে ও দুমাসের গর্ভবতী, কিন্তু আর কয়েক মাস বাদেই সব স্পষ্ট বোঝা যাবে. শিউলি ওর সৌভাগ্যের কথা চেঁচিয়ে চেঁচিয়ে আমাকে শুনিয়েছে. ওর চেঁচানি শুধু আমি ছাড়াও অনেকে শুনেছে. পুরো পাড়া রাষ্ট হয়ে গেছে যে আমার বউ অন্তঃসত্ত্বা আর আমি সন্তানের বাবা নই. আমি এখন পাড়ায় মুখ দেখাতে পারি না. নিজের বাড়িতেই চোরের মত লুখিয়ে থাকি. আমি মুখ বুজে সব কিছু চুপচাপ সহ্য করি, কোনো প্রতিবাদ করতে যাইনি. আসলে হোটেলের লোকগুলো ঠিকই বলেছিল আমি সত্যিই একজন মেরূদণ্ডহীন কাপুরুষ.
[+] 2 users Like nandoghosh's post
Like Reply
#6
The end (collected)
Like Reply
#7
দারুন। Reputation added.

Visit my thread on sexy Bengali celebrities: https://xossipy.com/showthread.php?tid=8898
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#8
অসাধারণ coti একবার কামুক তিন বার হস্তমৈথুন করলো
Like Reply
#9
দারুন গল্প। একজন নপূংসকের দুঃখের কাহিনী... 
পড়তে বেশ ভালো লেগেছে। যদিও নপুংসকের জন্য মায়াও লেগেছে বেশ কিছুটা। 
সুন্দর একটি গল্প আমাদের উপহার দেয়ার জন্য লেখককে অনেক ধন্যবাদ। 
সেই সাথে পোস্টারকেও ধন্যবাদ, গল্পটি সংগ্রহ করে আমাদের সাথে শেয়ার করার জন্য। 
[+] 1 user Likes arn43's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)