Thread Rating:
  • 101 Vote(s) - 3.02 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest অপরচিতা
#1
কথায় বলে গাইতে গাইতে গায়েন আর বাজাইতে বাজাইতে বায়েন। আর আমি এ-ই ফোরামে গল্প পড়তে পড়তে হতে ইচ্ছে করছে গল্পকার। আসলে লেখার অভ্যাস কোনওদিন আমার ছিলনা এখনও নেই। কিন্তু এই ফোরামে ঢুকে ইনসেস্ট গল্পগুলো পড়তে পড়তে আমারনা পেটটা কেমন যেন ফুলে ফুলে উঠছে। তাই পেটের কথাগুলো না বললে শান্তি পাচ্ছিনা। অতএব লিখতে বসে গেলাম। তবে তার আগে বলতে চাই যারা ইনসেস্ট গল্প পছন্দ করেননা তারা দয়া করে গল্পটা পড়বেননা। আরও একটা কথা - গল্পের কাহিনি সম্পূর্ণ কাল্পনিক তবুও কারো সাথে মিলে গেলে তা হবে কাকতালীয়।
[+] 3 users Like udas's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একের পর এক থ্রেড না বারিয়ে গল্প টা পোস্ট দিন , আর এক থ্রেডেই সব গুলো পোস্ট করুন
[+] 4 users Like I am here's post
Like Reply
#3
ধুপধাপ দরজায় ধাক্কার আওয়াজ, কলিংবেলের কর্কশ ধ্বনি আর দুলির মায়ের চিৎকার চেঁচামেচিতে ঘুম ভাঙ্গল পুলকের। আবারও সেই একই শব্দ আর চিৎকার চেঁচামেচি।
  পুলকরে ও পুলক দরজা খোল দুলির মায়ের বাজখাঁই গলা সাথে আবারও দরজায় ধাক্কার শব্দ, কলিংবেলের আর্তনাদ।  এক বিরক্তিকর অবস্থা কিন্তু একটুও বিরক্ত হলোনা পুলক। ঘড়িতে দেখল বেলা দশটার উপরে বেজে গেছে। এটাই দুলির মার চিৎকারের কারণ। আস্তে আস্তে বিছানা ছাড়ল পুলক। আবারও দরজায় ধাক্কা, এবারের ধাক্কাটা দরজা ভাঙ্গার চেষ্টা বলে মনে হলো। পুলক বুঝতে পারল এত বেলা পর্যন্ত ঘুমিয়ে থাকায় দুলির মা রাগ হয়েছে।  আবারও চিৎকার ও পপুলকরে - নাঃ এত চিৎকার না এটাতো আর্তনাদ !  পুলক দৌড়ে গিয়ে দরজাটা খুলেই যা দেখল তাতে পুলকের মুখ হাতে হয়ে গেল। আশে পাশের ছোট বড়ো জনা ত্রিশেক প্রতিবেশি সাথে নীচের উপরের পাঁচ তালার ভাড়াটিয়ারাও দরজার সামনে, বারন্দায় দাড়িয়ে পুলকের দিকে তাকিয়ে হই হই করে উঠল ভাবটা এমন যে পুলক মরে নাই বেঁচে আছে। দুলির মা হাউমাউ করে চিৎকার দিয়ে ঝাপিয়ে পড়ে পুলককে   জড়িয়ে ধরে কেঁদে উঠল।  
হতভম্ব বোবা হয়ে গেছে পুলক মুখের ভাষা হাড়িয়ে গেছে। আজ দশটা বছর পরে কেউ তাকে এভাবে জড়িয়ে ধরল। ললিত কাকুর কথায় পুলকের মোহ কাটল।
 আমরাতো ভেবেছিলাম তোমার কোন বিপদ আপদ হলো নাকি? এভাবে মরার মতো কেউ ঘুমায়? এতে বড় বাসায় একা ঘুমাও কেন?  ইত্যাদি ইত্যাদি সেই সাথে কতটা জনের কত প্রশ্ন কত কথা সবই মনে যাচ্ছে পুলক।
নীচ তালার কাজের মাসী রেখাও কম যায়না।  আগে তো দুলির মা এ-ই বাসাতেই থাকতো তারপর সেদিন হঠাৎ করে কোত্থেকে এতো বছর পরে এসে হুট করে হাজির হল দুলির বাপ। এসেই বেটা বলে কিনা কোথাকার কোন কারখানায় কাজ নিয়েছে এখন আর কোথাও যাবে না মেয়ে বড় হয়েছে। আর দুলির মাকেও কোথাও কাজ করতে দিবেনা। অনেক বলে কয়ে পুলক তাদের সংসারের সমস্ত খরচ দিবে এমন চুক্তিতে রাজি হয়ে কেবল দিনের বেলায় পুলকের দেখভাল করতে পারবে বলে দুলির বাপ মতো দেয়। আসলে বেটার চোখ পড়েছে মেয়েটার উপর, শুনেছি ঘণা ঠাকুরের কাছ থেকে টাকা নিয়েছে মেয়েকে ঘণার সাথে বিয়ে দিবে বলে। কিন্তু ঘণা কি বিয়ে করে? ওযে বিয়ের নামে কি করে এটা কারও অজানা নাই। আরও কত কথা। সব কথার ইতি টানল পুলক, সবার কাছে বিনয়ের সাথে ক্ষমা প্রার্থনা করে বললো গত রাতে তার একটুও ঘুম হয়নি, ভোরের দিকে চোখটা লেগেছিল তাই কোন কিছুই টের পায়নি।
সকলেই বিভিন্নধরনের পরামর্শ দিয়ে বিদায় নিতে লাগল। এদিকে দুলির মা পুলককে জড়িয়ে ধরে কুঁই কুঁই করে কেঁদেই চলছে। দুলির মায়ের এ-ই জড়িয়ে ধরাটা বেশ উপভোগ করছে পুলক। তাই সেও দুলির মাকে জড়িয়ে ধরে ঘরের দরজাটা বন্ধ করল। আজ দুলির মা পুলককে দশ বছরের পিছনের কথা মনে করিয়ে দিল।
Like Reply
#4
আমার সাথে আছেন জেনে ধন্য হলাম। পরামর্শের জন্য ধন্যবাদ।
[+] 3 users Like udas's post
Like Reply
#5
একমত। তাছাড়া মনে হচ্ছে ভালোই লিখতে পারবে
Like Reply
#6
(08-07-2019, 09:10 PM)MEROCKSTAR Wrote: দাদা আপডেট কি আর পেতে পারি না কি পাব না আমরা???

আগামীকাল আসছি।
Like Reply
#7
হ্যাঁ পুলক এখন ২২ বছরের টগবগে যুবক। এখন সে এক্স এল সাইজের পেটানো বডি, মেদহীন পেট সাথে ৩৬ মাপের কোমর আর ৮/৪ আকারের মালিক সে। আজ ৮ বছর পর আবার মেয়েলী দেহের স্পর্শে তার হারিয়ে যাওয়া সেই মেয়েলী দেহের মাতাল করা গন্ধ খুঁজতে ইচ্ছা করে। দুলির মায়ের গরম নিঃশ্বাসে ঝাপটায় তার বুক দুলে উঠে। পুলক বাম হাতে চরম আবেগের সাথে দুলির মায়ের ঘাড়ে চুলের গোলায় বিলি কাটে কাটে এবং পিঠের উপর থেকে পাছার খাঁজ পর্যন্ত আরেক হাত বুলায়।  একবার দুইবার আবার। 
পুলকের মনে পড়ে " আরতি পিসি" তাকে  এভাবেই জড়িয়ে ধরে এমন আদরের খেলা খেলতেন। এভাবেই তার বুকে "আরতি পিসির " পিসির মাইগুলো লেপ্টে থাকতো। আদরে আদরে তার পুরষ সত্বাকে সজাগ করে দিত তার আরতি পিসি। অনেক দিন পর আজ দুলির মা তার খোলা পিঠে হাত বুলিয়ে শরীরে অন্য রকম অনুভূতির শিহরন তুলছে। ট্রাউজার ঠেলে ধীরে ধীরে মাথা চাড়া দিয়ে উঠছে পুলকের পুরুষ। দুলির মায়ের চোখের জল পুলকের বুক ভিজিয়ে শিরশির করে পেট বেয়ে নাভি স্পর্শ করে নিচে নামছে আর পুলকের শরীরে ঝড়ের গতি বাড়ছে। পুলক বাম হাতে চুলের গোড়া টেনে নাক লাগায় দুলির মায়ের ঘাড়ে, লম্বা করে শ্বাস নেয়।  না "আরতি পিসির" মত শ্যাম্পু মাখা গন্ধ নেই ওখানে, তার বদলে উগ্র ঘামের গন্ধে পুলকের শরীর চরচর করে উঠে। প্রচন্ড আবেগে দুলির মায়ের ঘাড়ের জায়গটায় হালকা করে কামড়ে দেয়। দুলির মায়ের আঃ শব্দ শুনে পুলক নিজেকে ফিরে পায়। বুঝতে পারে তাকে আদর করছে দুলির মা। ঠিক "আরতি পিসির" মত করেই তাকে আদর করছে দুলির মা। আজ এমন একটা ঘটনা ঘটার কারণে পুলক বুঝেছে তার প্রতি দুলির মায়ের আবেগপূর্ণ গভীর ভালবাসা। দুলির মাকে পুলক "ভাল মা" বলে ডাকে।
"আরতি পিসি যাওয়ার সময় এই দুলির মায়ের কাছে পুলককে তুলে দিয়ে গেছে। বলেছে - দুলির মা আমার মানিকটাকে তোর কাছে রেখে গেলাম। তোর কাছে দুলি যেমন, আমার পুলকটাকেও সেভাবে দেখিস। আর পুলককে বলেছে দুলুর মাকে যেমন " ভাল মা" বলে ডাকিস,  তেমন ভাল ছেলে হয়ে থাকিস। সেদিন থেকে দুলির মা দুলিকে নিয়ে পুলকের বাড়িতেই আছে।
আরতি পিসি চলে গেছে। পুলক তার পড়াশুনায় মন দিয়েছে। দুলির মা আগে যেমন করে পুলকের দেখভাল করতো, আরতি যাওযার পর আরও দ্বায়িত্ব নিয়ে নিজের ছেলের মত পুলকের দেখভাল করছে। পুলক কোনদিনও তার ভাল মায়ের দিকে খারাপ দৃষ্টিতে তাকায়নি। কিন্তু আজ তার প্রতি দুলির মায়ের এত গভীর ভালবাসা প্রকাশ হওয়ায় পুলক আবেগে আপ্লুত হয়ে পড়ে। দুলির মাকে আদরের বদলে আদর করতে হবে। ঠোঁট জোড়া নামিয়ে চক্কাশ করে চুমু খায় দুলির মায়ের কানের নিচে। পরে কানের লতিটা মুখে পুড়ে হালকা করে চুষে দিয়ে শুকনো গলায় ভাঙ্গা ভাঙ্গা স্বরে পুলক জিজ্ঞেস করে - ভাল মা তুমি কাঁদছো কেন ? 
পুলকের দেওয়া প্রতিটা চুমুর অনুভূতি দুলির মায়ের কাছে সম্পূর্ণ অজানা। দুলির মায়ের বয়স এখন ৩৫ বছর। ১৫ বছর বয়সে তার বিয়ে হয়েছে।  আজ তার দেহের প্রতিটি ভাঁজে যে অজানা অনুভূতির ঝড় উঠেছে, এই ২০ বছরেও সে জানতে পারেনি পুরুষের আদরে এত সুখ পাওয়া য়ায়।  এই সুখ শুধু অনুভব করা যায় কিন্তু কাউকে বোঝানো যায়না। 
পুলক জিহ্ব দিয়ে দুলির মায়ের ঘাড় চেটে দিয়ে ফিসফিস করে আবারও জিজ্ঞেস করে - ও "ভাল মা" বলনা তুমি কাঁদছো কেন?  
পুলকের আদর মাখা ফিসফিসে কথাগুলো দুলির মায়ের কানে গরম শিষ হয়ে বিঁধে। পুলকের আদরে তার শরীরটা অবশ হয়ে আসছে। আবেশে চোখ দুটো বুঁজে আসছে। ইশ্ আরেকটা চুমু দিল পুলক ঠিক তার কানের গোড়ায়। কেঁপে উঠলো দুলির মা, পুলকের কথার উত্তর দিয়ে এই অদ্ভুত মাদকতার ছন্দ পতন ঘটাতে চায়না দুলির মা। তবুও পুলকের মুখটা দেখার জন্য চোখ মেলে তাকিয়ে বলল- এমন করলি কেন সোনা ? তোর কিছু হয়ে গেলে - আবারও হু হু করে কেঁদে উঠে পুলককে আরো শক্ত করে চেপে ধরে দুলির মা। মনে হয় বুঝি পুলককে হারাতে হারাতে ফিরে পেয়েছে। দুজনের জড়াজড়ির কারণে কখনযে দুলির মায়ের শাড়ির আঁচলটা খসে পড়েছে তা বুঝতে পারেনি সে।  তার ব্রা বিহীন ব্লাউজের বোতাম ফসকে মাইদুটো বেড়িয়ে পুলকের লোমশ বুকে লেপ্টে আছে তাও টের পায়নি দুলির মা। পুলকের এসি রুমের ভিতরে ঘামছে দুলিরমা। আজ কেন যেন পুলকটাকে তার বুকের ভিতরে ঢুকিয়ে নিতে ইচ্ছে করছে, ছেলেটাকে আদরে আদরে ভরিয়ে দিতে মন চাইছে।
Like Reply
#8
পুলক যখন প্রথম নারী দেহের স্বাদ পেয়েছিল, তখন তার বয়স ছিল মাত্র ১২ আর আরতি পিসির ১৮। কিন্তু দুলির মা ৩৫ বছরের পরিণত নারী, তার মেয়েলী ঘামের গন্ধে পুলক মাতাল প্রায়। আরও মাতাল হতে চায় পুলক, তার বুকে লেপ্টে থাকা দুলির মায়ের মাই দুটো চোখের জল আর ঘামে ভিঁজে লদলদ করছে। মাইগুলোর দিকে একবার তাকলো পুলক, তারপর দুই মাইয়ে দুটো চুমু দিয়ে মুখটা ডুবিয়ে দিল মাইয়ের খাঁজে।
- আঃ শিৎকার করে দুলির মা। কি করছে ছেলেটা?  উদলা মাই দুটোয় কেমন পাগলের মুখ ঘসছে। লজ্জায় বুকটা ঢাকতে চায় দুলির মা, কিন্তু পারলনা পুলকের মাথাটা সরিয়ে দেওয়ার বদলে আরও শক্ত করে মাইয়ের সাথে চেপে ধরল। 
সারাটা শরীর অবশ হয়ে আসছে দুলির মায়ের, নিচের গোপন জায়গাটা কেমন বিড়বিড় করছে, আগুনের মত গরম হয়ে গেছে ওখানটায়। 
আহ্ আবেশে চোখ বুঁজে আসে দুলির মায়ের,  চুই চুই করে ভিজে গেল ওটা। মাইয়ের বোঁটায় পুলকের গরম জিহ্বের ছেঁকা লাগায়, আবারও কেঁপে উঠল দুলির মা, শরীরের সব শক্তি হারিয়ে যাচ্ছে। নিজেকে হারিয়ে ফেলছে দুলির মা। আজ পুলকের আদরে নতুন কিছু জেনেছে দুলির মা। পুলক যেমন করে তাকে আদর করছে, এই আদরকেই কি স্বামী সোহাগ বলে?  জানে না দুলির মা। দুলির মা শুধু জানে স্বামীকে সন্তোষ্ট করতে হবে। আর তা করতে হলে স্বামীর সামনে গুদ কেলিয়ে পা ফাঁক করে শুতে হবে। আর স্বামী তার ধোনটা গুদের ফুঁটোয় ঢুকিয়ে কোমর নাচিয়ে গুদের ভিতরটায় গুতাতে গুতাতে বির্য ঢেলে দিয়ে এক কাঁত হয়ে শুয়ে পড়বে। 
দুলির মায়ের চোখ দুটো আবারো জলে ভিজে ওঠে। এই ২০ বছরে কিছুই পায়নি সে তার স্বামীর কাছ থেকে। বিয়ের প্রথম রাতের কথা মনে পড়লে এখনো ভয়ে শরীরে কাঁটা দেয় দুলির মায়ের। 
সেই ১৫ বছর বয়সে দুলির মায়ের বিয়ে হয়। তখন তার নাম ছিল ফুলি। বিয়ের প্রথম রাত বাসর রাত, এই রাতের বিষয়ে ফুলির দিদিমা, পাড়ার বৌদিরা কি করতে হবে আর কি বলতে হবে তা শিখিয়ে দিয়েছিল তাকে। সেই সাথে বার বার সাবধান করে বলেছে - দেখিস স্বামী যেন অসুন্তোষ্ট না হয়। তাহলে অমঙ্গল হবে। 
বাসর ঘরে লম্বা ঘোমটা টেনে স্বামীর অপেক্ষা করছে ফুলি। কিছুক্ষণ পর ফুলির চাইতে ১৫ বছরের বড় হবে তার স্বামী আসলো আর ঘরটাও মদের গন্ধে ভরে গেল। স্বামী দরজা আটকে দিয়ে কাছে এসে ডেকে বললো -
- কিরে ফুলি ঘোমটাটা খোলনা তোকে দেখি।
- ফুলি খাট থেকে নেমে স্বামীকে প্রণাম করে বলল। পতিদেব আমাকে আশির্বাদ করেন যেন সাড়া জিবন আপনার সেবা করতে পারি। 
- স্বামী কেল কেল করে হেসে বললো  তাতো করবিই এখন তাড়াতাড়ি কাপড়টা খোল। 
ফুলি স্বামীর আদেশ পালন করে দাড়িয়ে রইল। 
- স্বামী আবারও বললো আঃহা ছায়া পেটিকোটও খুলে ফেল বলে নিজেও ধুতি গেঞ্জীটা খুলে লেংটা হয়ে গেলো। তারপর নিজেই ফুলিকে লেংটা করে বিছানায চিৎ করে শোয়ায়ে দিল। 
ফুলি অবাক হয়ে স্বামীর আদেশ পালন করছে আর দেখছে স্বামী তার গুদের দিকে তাকিয়ে লদলদে সবরি কলার মত ধোনটা ঝাকাঝাকি করছে।
Like Reply
#9
valo lagche
[+] 3 users Like chndnds's post
Like Reply
#10
২ ফোটা প্রশ্রাবের সমান আপডেট।
[+] 2 users Like মাকে খুজি(Searching Mom)'s post
Like Reply
#11
Big Grin 
(24-07-2019, 09:28 PM)মাকে খুজি(Searching Mom) Wrote: ২ ফোটা প্রশ্রাবের সমান আপডেট।

কি দিলেন দাদা
I Love my Mummy
মায়ের শরীরকে খুব পছন্দ করি
Like Reply
#12
(24-07-2019, 09:36 PM)2019 Wrote: কি দিলেন দাদা

আমিতো শুরুতেই লিখেছি যে,  আমি কোন প্রফেশনাল লেখক নই। মনের কথাগুলো লিখে প্রকাশ করি।
Like Reply
#13
(24-07-2019, 08:48 PM)chndnds Wrote: valo lagche

সাথে আছেন জেনে উৎসাহ পেলাম। ধন্যবাদ।
Like Reply
#14
(24-07-2019, 09:28 PM)মাকে খুজি(Searching Mom) Wrote: ২ ফোটা প্রশ্রাবের সমান আপডেট।

তুই চেটে খেয়ে নে ।
[+] 1 user Likes gang_bang's post
Like Reply
#15
Maal আটকে ৰেখেছি update দিন
Like Reply
#16
অপরিচিতা-
 এই প্রথম কোন পরিণত পুরুষের নুনু দেখল ফুলি। এর আগে সব ছোট বাচ্চাদের নুনু দেখেছে আর জেনেছে বিয়ের পর স্বামীর নুনুটাকে নুনু বলেনা, তখন ওটাকে ধোন বলে। স্বামীর ধোনটা বউয়ের গুদের ভিতরে ঢুকালে তখন খুব আরাম লাগে। এত আরাম লাগে যে গুদ থেকে জল বেড়িয়ে যায়। আর যখন জল বের হয় তখন নাকি স্বর্গ সুখ মিলে। 
কথাগুলো ভেবে ফুলির শরীররটা কেমন শিনশিন করে। আজ তার স্বামী ঐ নুনুটা তার গুদে ঢুকাবে তারপর গুদের ভিতরে যে বাচ্চাদানি থাকে ওখানে বীজ ছাড়বে। আর বীজগুলো গুদের মুখ দিয়ে চুষে নিতে পারলেই মা হতে পারবে ফুলি। মা হওয়ার কথাটা ভাবতেই ফুলির খুব গর্ব হলো। স্বামীর ধোনটা গুদে নেওয়ার জন্য মনটা বেশ আনচান করতে লাগলো। আবার ভয় ভয়ও লাগছে,শুনেছে প্রথম প্রথম গুদে নিতে নাকি ভিষণ লাগবে,  বুকটা ঢিপ ঢিপ করে ফুলির। স্বামী এখন ধোনের চামড়া একবার মেলছে আবার বন্ধ করছে, ধোনের লাল মাথাটা বের হয় আবার বুঁজে যায়। ধোনটা আগের চেয়ে এখন একটু মোটা আর শক্ত হয়েছে। অবশেষে ফুলির অপেক্ষার পালা শেষ হল। স্বামী ধোন খাড়া করে গুদের সামনে এসে বসলো। লজ্জা, ভয় আর কামনায় ফুলির শরীররটা কুঁচকে যাচ্ছে। কিন্তু স্বামীর কথা শুনতে হবে তাই নিজের মনকে প্রস্তুত করলো ফুলি। স্বামী বললো - 
- জানিস এখন আমরা কি করবো?  
ভগ ভগ করে মদের গন্ধ বের হল স্বামীর মুখ থেকে। নাকে কাপড় দিতে ইচ্ছে করল ফুলির, মাথা নেরে উত্তর দিল ফুলি -
- না। 
- স্বামী স্ত্রী যা করে এখন আমরা তা করবো। 
 এটাইতো চাইছে ফুলি। এখন আর মদের গন্ধ পায়না ফুলি মদের গন্ধ এখন পতিদেবের গন্ধ হয়ে গেছে।  তাই ফুলি তার দিদিমার আগে থেকে শিখিয়ে দেওয়া কথাটা বললো -
- পতিদেব আসুন, আপনার দাসি প্রস্তুত আমাকে গ্রহণ করুণ। আমাকে আপনার ছেলের মা বানিয়ে দেন।
- হিক হিক করে হেসে স্বামী বলে, গ্রহণ করুন কিরে ?  বল আমাকে চোদেন, চুদে চুদে বাচ্চা বানিয়ে দেন। হিক হিক -
পা ফাঁক কর এখন তোকে চুদবো।
চোদা শব্দটা শুনে ফুলির ভিষণ ভয় হলো। ভয়ে শরীরটা একেবারে শক্ত হয়ে গেল। কিন্তু স্বামীর বিরক্তি মাখা কথায় আবার কেঁপে উঠলো ফুলি। 
- তোর গুদটা ভিষণ নেড়া নেড়া লাগছে, গুদের বাল ফেলেছিস কেন ? বাল হলো গুদের শোভা। দেখতো আমার বালগুলো একেকটা এক বিঘাতের কমনা। বলেই একটা বাল টেনে ফুলিকে দেখিয়ে কেল কেল করে হাসলো। 
 গুদ দেখে স্বামীর পছন্দ হয়নি ভেবে ফুলির খুব রাগ হলো।  কিন্তু কিছুই বলল না সে। 
ফুলির দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে মাঝখানে বসে কোমড় ধরে হেচকা টানে নিজের দিকে টেনে নিলেন স্বামী। তারপর মুখ থেকে এক দলা থুতু এনে নিজের ধোনে মাখালেন।  আবার আরেক দলা থুতু নিয়ে ফুলির গুদে লাগাতে লাগাতে জিজ্ঞেস করলেন -
 - আগে কখনও কাউকে দিয়ে চুদিয়েছিস ?  
এমন প্রশ্নে লোকটার প্রতি ঘেন্না জন্মালো ফুলির মনে। এখন আর লোকটাকে স্বামী বলে মনে হয়না। মনে হয় তার সামনে একটা পশু বসে আছে।  লোকটা গুদের মুখে ধোনটা ঘসলো,  শিহরনের বদলে ফুলির মনে হলো একটা লাঠির খোঁচা লাগল। এখন আর কিছঁই ভাল লাগছেনা ফুলির আবার লোকটাকে বাঁধাও দিতে পারছেনা, ভয়ে কাঁপছে ফুলি।
হঠাৎ গুদের মুখে ধোনটা দিয়ে ধাক্কা দিল লোকটা। ফুলির মনে হলো গুদটা থেতলে গেছে। 
প্রচন্ড ব্যাথায় ও মাগো বলে  চিৎকার করে 
ফুলি। কোমর থেকে নিচের দিকে পা দুটো অবশ হয়ে গেছে। 
- আর না,  আমি মরে যাবো।  উ- উ- উরে মা 
হাত দিয়ে বাধা দিতে চায় ফুলি কিন্তু পারে না। 
লোকটা হাত দুটো চেপে ধরে কোমরটা উপর নিচ করতে করতে থেতলে দিতে থাকে ফুলিকে। ফুলির আর চিৎকার করার শক্তি নাই। নিস্তেজ হয়ে যাচ্ছে শরীরটা ঘরের বাইরে থেকে মহিলাদের হাসাহাসির শব্দ কানে এল, কেউ একজন বলছে-
- এতক্ষেণ মাগিটা চোদার আরাম পেয়েছে। দেখিসনা কেমন শান্ত মাগির মত চোদা খাচ্ছে। 
আর কিছু মনে নেই ফুলির। জ্ঞান হারিয়েছিল সে।
যখন ফুলির জ্ঞান ফিরল, তখন সে হাসপাতালে। রক্তারক্তি হয়ে গিয়েছিল তার বাসররাত। 
জিবনে মৃত্যু যুদ্ধ করে বেঁচে গেছে ফুলি।  স্বামী নামের পশুটা পালিয়েছিল,  ভেবেছিল ফুলি মরে গেছে। বছর পাঁচেক পর এসে হাতে পায়ে ধরে আবার সংসার পাতল। কিন্তু কিছুদিন বাদেই পুলিশ এসে নিয়ে গেল। নারী চালানের দায়ে ১২বছরের জেল হল ফুলির স্বামী। এর মধ্যে ফুলি হয়ে গেল দুলির মা। 
দুলিকে নিয়ে যখন দুলির মায়ের অসহায় অবস্থা, কাজ নেই খাবার নেই দুলির দুধ নেই। তখন মরতে যাচ্ছিল দুলির মা,  সেই সময় আরতি দিদির সাথে দেখা দুলির মায়ের। পুলককে যত্ন করার কাজ পেয়ে যায় দুলির মা, তখন পুলক ৫ বছরের, সেদিন থেকেই দুলিকে নিয়ে দুলির মা এই বাড়িতেই আছে।
আজ পুলকটা কত বড় হয়ে গেছে। তার আদরে দুলির মা বুঝতে পারছে নারী পুরুষের চাওয়া পাওয়া শুধু ধোন আর গুদেই নয়,  শরীরের প্রতিটা ভাঁজেই পাগল করা অনুভূতি আছে। 
[+] 6 users Like udas's post
Like Reply
#17
You are doing very well.carry on.
Like Reply
#18
update
Like Reply
#19
খুব ভালো লাগল ।
আপডেট চাই ।
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#20
Update please
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)