Thread Rating:
  • 46 Vote(s) - 3.52 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance বজ্রাঘাত (সমাপ্ত)
#1
১।।

কড়...কড়...কড়াৎ... কান ফাটানো প্রচন্ড শব্দে কাছেই বোধহয় একটা বাজ পড়ল... চতুর্দিকটা মুহুর্তের জন্য ঝলসানো আলোয় ভরিয়ে দিয়ে... আজকাল বৃষ্টি যত না হয় তার থেকেও বাজ যেন বেশিই পড়ে... 

অটো থেকে নেমেই এক দৌড়ে ফ্ল্যাটের গেটের মধ্যে ঢুকে যায় পৃথা... সবে বৃষ্টিটা নেমেছে, এর পর একটু দেরী হয়ে গেলেই আর অটোও পাওয়া যেতো না হয়তো... আটকে যেতে হতো... তারপর কখন কি ভাবে ফিরতে পারতো কে জানে? হয়তো ভিজেসিজে একসা হয়েই ফিরতে হত। যা হোক বৃষ্টিটা নামার আগেই যে ফিরতে পেরেছে এই অনেক... আর সেই সাথে ভাগ্‌গিস এই ফ্ল্যাটটাও তার একেবারে রাস্তার ওপরে... অটো থেকে নেমেই ঢুকে পড়া যায় ভেতরে... ছাতা খোলারও দরকার পড়ে না... 

ব্যাগ সামলাতে সামলাতে উঠে আসে সিড়ি বেয়ে নিজের ফ্ল্যাটের দরজার সামনে... ‘আচ্ছা ঠিক আছে মা, এখন রাখো, আমি এবার ঢুকবো...’ বাঁ কানের সাথে কাঁধটা দিয়ে মোবাইলটাকে চেপে ধরে ব্যাগের ভেতরে চাবির গোছাটা হাতড়াতে হাতড়াতে বলে পৃথা... ‘আমি পারলে পরে তোমাকে ফোন করবো’খন... তুমি এখন রাখ... বুঝেছে? রাখছি আমি...’ ব্যাগের মধ্যে থেকে সুন্দর মনিপুরী কাজ করা চাবির রিংএ আটকানো ফ্ল্যাটের চাবিটা তুলে বের করে আনে... ফোনটা কান থেকে নামিয়ে কেটে দিয়ে চাবি ঘোরায় দরজার লকএ... 

কড়... কড়... কড়াৎ... আবার বাজ পড়ার শব্দ কানে তালা লেগে যাবার যোগাড় হয়... এবারে আরো কাছে কোথাও পড়ল বোধহয়...

‘অফিস থেকে এই ফিরলে নাকি?’ পেছন থেকে ভেসে আসে অলোকবাবুর গলা।

অলোকবাবু, পাশের ফ্লাটেই থাকেন ভদ্রলোক... পৃথা খেয়াল করেছে যখনই ও ফিরে দরজার কাছে এসে দাঁড়ায়, ভদ্রলোক ঠিক বেরিয়ে এসে উপযাযক হয়ে তার সাথে কথা বলতে আসবেন... ভদ্রতা করে মাথা ঘুরিয়ে একবার অলোকবাবুর দিকে তাকিয়ে একটু ঠোঁটের কোন হাসি টেনে উত্তর দেয়, ‘হ্যা, এই তো...’ ততক্ষনে নিজের ফ্ল্যাটের দরজা খুলে ফেলেছে, ভেতরে ঢোকার উদ্যোগ করে।

‘আজ মেট্রোয় খুব ভীড় ছিল মনে হচ্ছে?’ পেছন থেকে অলোকবাবুর প্রশ্ন।

‘হ্যা, তা একটু ছিল, আপনি কি করে বুঝলেন?’ একটু অবাকই হয় পৃথা।

‘না, মানে তোমার জামার তলারদিকটা কেমন ধামসে কুঁচকে গেছে তো, তাই মনে হল আর কি... হেঃ হেঃ হেঃ...’ উত্তর দিতে দিতে দেঁতো হাসি হাসতে লাগলেন ভদ্রলোক।

শুনে গা’টা কেমন ঘিন ঘিন করে ওঠে পৃথার... বুঝতে অসুবিধা হয় না যে পেছনে দাঁড়িয়ে ওই লোকটা... ওই বিচ্ছিরি লোকটা তার শরীরের আগাপাশতলা চোখ দিয়ে গিলছিল... নয়তো পোষাক ধামসে গেছে কিনা, সেটা দেখবে কি করে... মনে হল ঘুরে একটা ঠাস করে চড়িয়ে দেয়... অনেক কষ্টে রাগটাকে চেপে রাখে নিজের মধ্যে... অলোকবাবুর সাথে আর কোন কথা বা বাড়িয়ে ঢুকে পড়ে নিজের ফ্ল্যাটের মধ্যে, দড়াম করে বন্ধ করে দেয় দরজাটাকে পেছন দিকে না তাকিয়েই।

দরজার পাশেই ডান দিকের দেওয়ালে সুইচবোর্ডে হাত দিয়ে আলো জ্বালায় ঘরের... মুহুর্তের মধ্যে অন্ধকার ঘরটা বৈদ্যুতিক আলোয় ভরে ওঠে... এগিয়ে গিয়ে ডাইনিং টেবিলের ওপরে হাতের ব্যাগ আর মোবাইটা রেখে জলের বোতলটা তুলে নিয়ে ঢকঢক করে খানিকটা জল প্রায় এক নিঃশ্বাসে খেয়ে নেয়... গলাটা শুকিয়ে কাঠ হয়ে উঠেছিল ভিষন ভাবে, ব্যাগে রাখা জলের বোতলটা ফাঁকা হয়ে গিয়েছিল। আজকে সত্যিই খুব ভীড় ছিল মেট্রোতে... অবস্য কবেই বা থাকে না... আজকাল তো প্রায় প্রতিদিনই ফেরার সময় মেট্রো পেতে দেরী হয়... এত ভীড় থাকে, দরজাই বন্ধ হতে চায় না... তারপর সেখান থেকে নেমে আবার অটোর লাইন দাও... উফ্‌, চাকরী করা তো নয়, প্রতিদিন যুদ্ধ করতে বেরোনো... তার ওপর এই অলোকবাবু... মনে পড়তেই মাথাটা ফের গরম হয়ে ওঠে পৃথার... ঠক করে হাতের মধ্যে ধরা জলের বোতলটাকে নামিয়ে রাখে টেবিলের ওপরে।

গায়ের থেকে ওড়নাটাকে টেনে খুলে ছুঁড়ে দেয় সোফার ওপরে... জিন্স টি-শার্ট বা প্যান্ট শার্টএ বেশী সচ্ছন্দ হলেও, মাঝে মধ্যে চুড়িদার কুর্তিও পড়ে অফিস যায় পৃথা, শুধু তাই বা কেন, শাড়ী পড়তেও ভালো বাসে, তবে চেষ্টা করে সেটা অফিসের সময় অ্যাভয়েড করতে, বড্ড যে লাট খেয়ে যায় শাড়ীগুলো যাতায়াতের ধকলে। একবার পেছন ফিরে তাকায় দরজার দিকে, বন্ধ আছে দেখে নিশ্চিন্ত হয়... কুর্তির তলাটা ধরে মাথা গলিয়ে খুলতে গিয়েও থমকায়... এগিয়ে যায় ড্রইংরুমের জানলাটার দিকে... বাইরের দিকে তাকায় সে... সন্ধ্যের অন্ধকার চেপে বসেছে বাইরেটাতে... কিছুই নজরে আসে না... অন্ধকারে কিছু গাছের কালো ঝাঁকড়া মাথার সারি... নাঃ, ওপাশ থেকে ঘরের মধ্যে দেখা সম্ভব নয় কারুর... আশে পাশে ওর ফ্ল্যাটের সমান্তরাল কোন বাড়ি বা ফ্ল্যাট নেই এই অঞ্চলে... তাও মেয়েলি সাবধানতায় জানলার পাশে ঝুলতে থাকা ভারী পর্দা টেনে দিয়ে ফিরে আসে সে... তারপর আবার কুর্তির তলাটা ধরে মাথা গলিয়ে খুলে ফেলে শরীর থেকে, ছুঁড়ে ফেলে দেয় হেলায় সোফার ওপরে, ওড়নাটার পাশে। সালোয়ারের গীঁট খোলে পৃথা... পা গলে নেমে যায় সেটি... পা তুলে ছাড়িয়ে নেয় শরীর থেকে সালোয়ারটাকে... মাটিতেই পড়ে থাকে, সেখান থেকে তোলার ইচ্ছা করে না আর... পরণে শুধু মাত্র ছোট্ট প্যান্টি আর ব্রা পড়েই এগিয়ে যায় দেওয়ালের কাছে, সুইচ টিপে ড্রইংরুমের ফ্যানটা চালিয়ে দিয়ে ফিরে এসে বসে সোফার ওপরে, পাদুটোকে এগিয়ে দেয় সামনের দিকে সোজা করে, সেই সাথে নিজের দেহটাকেও এলিয়ে দেয় সোফার ব্যাকরেস্টে... চোখ বন্ধ করে চুপচাপ খানিকক্ষন বসে থাকে সে ওই ভাবেই... ফ্যানের হাওয়ায় শরীরটা যেন একটু আরাম পায়... সোফার ওপরে আধশোয়া হয়ে সুঠাম পুরুষ্টু পা দুটোকে ছড়িয়ে রেখে ছেলেমানুষের মত করে দোলায় পৃথা।

অনেক কষ্টে এই ওয়ান রুম ফ্ল্যাটটা পেয়েছে পৃথা... অবস্য এটার জন্য সম্পূর্ণ কৃতিত্ব সুশান্তর... শিলিগুড়ির মেয়ে ও... গ্রাজুয়েশন কমপ্লিট করার পর প্রায় ক্যাজুয়ালিই বসেছিল ব্যাঙ্ক পিও এক্সজামে... ভাবে নি যে ক্র্যাক করে ফেলবে... ইন্টারভিউটাও খুব সহজেই পার করে ফেলেছিল... তারপর জবটা পেয়ে গেল, পোস্টিং হল কলকাতায়, এই ন্যাশানালাইজড্‌ ব্যাঙ্কটায়... সেই সূত্রেই কলকাতায় আসা। আগে কখনও কলকাতায় আসবে, সেটাই ভাবেনি। বাবাও সরকারী কর্মচারী, বেশ বড় পোস্টেই রয়েছে। মা তো প্রথম দিকে কেঁদে কেটে এক’শা করেছিল, অনেক কষ্টে বাবাই মা’কে বুঝিয়ে সুঝিয়ে রাজি করিয়েছিল... বাবা পৃথাকে বরাবরই স্বাধীনচেতা করে মানুষ করেছে, সবসময়ই চেয়েছে মেয়ে হয়ে জন্মেছে তো কি হয়েছে, ও নিজের পায়ে দাঁড়াক, তাই কখনও কোনদিন কোন ব্যাপারেই তাকে বাধা দেয় নি। সে এমন কি দার্জিলিংএর মাউন্টেয়ারিং ইন্সটিটিউট থেকেও ট্রানিং নিয়ে বেশ কয়’একটা এক্সপিডিশনে পার্টিসিপেট করেছে, সেখানেও ওকে সব থেকে উৎসাহ দিয়েছে ওর বাবা।

ভাবতে ভাবতে সোফার ওপরে শুয়েই শুধু পাছা সমেত কোমরটাকে একটু তুলে শরীর থেকে বিকিনি স্টাইলের ছোট্ট প্যান্টিটা টেনে খুলে নেয় পৃথা, ফেলে দেয় মেঝের ওপরে, পায়ের কাছে, হাতদুটোকে পেছন দিকে ঘুরিয়ে নিয়ে গিয়ে খুলে ফেলে ব্রায়ের হুকটাও, সেটাকেও শরীর থেকে আলাদা করে ছুঁড়ে ফেলে দেয় মেঝের ওপরে, প্যান্টির পাশে, অবহেলায়... থাক পড়ে... পরে এক সময় তুলে নেওয়া যাবে’খন... ভাবে সে। ফের নগ্ন শরীরটাকে এলিয়ে দেয় সোফার ওপরে... পা দুটোকে একটু ফাঁক করে মেলে ধরে নিজের জঙ্ঘাটাকে সোফার কিনারায়, ফ্যানের হাওয়ার নীচে।

দুম করেই প্রায় চাকরীর কলটা এসে গিয়েছিল, তাই আগে থেকে ঠিক মত প্রিপারেশেন নিতে পারেনি সে, এসে অফিস জয়েন করে কোন রকমে মহুয়া, মানে ওদেরই এক কলিগের বাড়িতে পেয়িং গেস্ট হিসাবে ছিল কয়’একমাস... কিন্তু যতই হোক, কারুর বাড়ি থাকা যায় নাকি ওই ভাবে... বড্ড অসুবিধা হচ্ছিল... বরাবরই নিজের মত করে থেকেছে, ঘুরেছে, তাই ওই ভাবে মহুয়ার বাড়ি থাকতে কেমন যেন বাধো বাধো ঠেকছিল তার। প্রায় অফিসের সবাইকেই বলে রেখেছিল, যদি একটা কোথায় থাকার জায়গা ভাড়া পেয়ে যায়, তার সন্ধান দিতে। তাই তো সুশান্ত যখন এই ফ্ল্যাট’টার খোঁজ দিয়েছিল তাকে... দেখেই পছন্দ হয়ে গিয়েছিল পৃথার। অফিস থেকে একটু দূরে ঠিকই, একটু আউটস্কার্টে... কিন্তু তাও, বেশ ভালো... তার একার পক্ষে যেন আইডিয়াল... যেন ওর থাকার জন্যই ফ্ল্যাটটা অপেক্ষা করছিল।

সুশান্ত অবস্য খোজ এনে দিলেও, পরে সেই সব থেকে বাধা দিয়েছিল ফ্ল্যাটটা ভাড়া নিতে, বলেছিল যে ও নাকি খবর পেয়েছে যে ভুত আছে এই ফ্ল্যাটটাতে, আর সেই জন্যই নাকি অনেক দিন ধরে খালি পড়েছিল এটা... হাঃ... যত্ত সব গাঁজাখুরি... ভুত থাকুক বা না থাকুক... এই রকম একটা ফার্নিস্‌ড ফ্ল্যাট, এত কম ভাড়ায় দিচ্ছেটা কে শুনি... দেখার পর আর তাই দুবার ভাবেনি ডাকাবুকো মেয়ে, পৃথা... অ্যাডভান্স করে দিয়েছিল... আর তারপর এই তো প্রায় হপ্তা দুইয়েক হতে চললো, কই... ভুত কেন ভুতের কোন ছানা এসেও তো তাকে বিরক্ত করে নি! আগে অনেকেই এই ফ্ল্যাটটা কিনতে বা ভাড়া নিতে এসেছিল নাকি, কিন্তু কোন অজ্ঞাত কারণ বশত সেটা পারে নি... অবস্য তাতে পৃথার কি? সে তো পেয়েছে... সেটাই যথেষ্ট... আগে কে পায়নি তা জেনে তার কি এলো গেলো। বেডরুমে বিছানার পাশের টেবিলটায় দেখেছে বটে একটা কাপল্‌ এর ছবি... বেশ সুন্দর দেখতে দুজনকেই... মেয়েটা বিদেশী, বয়স খুব বেশি বলে মনে হয় না... কত হবে, হয়তো তারই বয়সী, কিম্বা সামান্য বড়... খুব সুন্দরী... চোখ নাক খুব কাটা কাটা... সম্ভবতঃ ওদের ওটা হানিমুনে গিয়ে কোথাও তোলা ছবি হবে... বেশ রোম্যান্টিক ভাবেই তুলেছে ছবিটা... ভালো লাগছে ওদের দুজনকে, বেশ কেমন মেড ফর ইচ আদার টাইপের... মেয়েটির হাসবেন্ডটাকে দেখতেও কিন্তু দারুন হ্যান্ডসাম... দেখেই, মিথ্যা বলবে না পৃথা, একটু প্রেমেই পড়ে গিয়েছিল। লোকটির একটা অদ্ভুত বৈশিষ্ট আছে, কপালের ডান দিকে একটা কাটা দাগ, সেই দাগটা নেমে এসে প্রায় ডান ভুরু ছুয়ে গিয়েছে... এর ফলে ছেলেটার মধ্যে কেমন যেন একটা অন্য ধরণের আকর্ষণের সৃষ্টি করেছে... ছবিটার দিকে তাকালেই চোখটা অটোমেটিক গিয়ে আটকে যায় কপালের কাটা দাগটার ওপরে... গাটা কি রকম সিরসির করে ওঠে... সিরসির করে ওঠে পায়ের ফাঁকটাও... কেমন যেন জড়িয়ে ধরে চুমু খেতে ইচ্ছা করে... মাথা ভর্তি এলোমেলো চুল, টিকালো নাক, চওড়া কাঁধ, গালের ওপরে হাল্কা খোঁচা খোঁচা দাড়ি, পাতলা ঠোঁট। বেশ স্টাউট চেহারা... বোঝাই যায় রীতিমত জিম করত নিশ্চয়... হাতের গুলি আর বুকের পেশি পরণের পাতলা টি-শার্টটার ওপর দিয়ে যেন ফেটে পড়ছে। পৃথা আলমারী খুঁজে একবার দেখার চেষ্টা করেছে বটে যদি ওদের আর কোন ছবি পাওয়া যায়, মেয়েলি স্বভাব আর কি, কিন্তু পায় নি আর কোন ছবি। ওই একটাই রয়েছে। সেও আর সরিয়ে রাখে নি ছবিটাকে... যেমন বিছানার পাশে ছিল, তেমনই থাকতে দিয়েছে সেটাকে। ঘরে ঢুকলেই চোখ পড়ে যায় ছবিটার ওপরে সবসময়, এই যা। অবস্য তাতে তার কোনো ক্ষতি তো আর হচ্ছে না বরং ভালোই লাগে।   

ভাবতে ভাবতে কখন একটা হাত দুই পায়ের ফাঁকে নেমে এসে নিজের রেশমী লোমে ঢাকা উরু সন্ধিটার ওপরে, হাত বোলাতে শুরু করেছিল আনমনে, খেলা করতে শুরু করেছিল দুই পায়ের ফাঁকে জোড় লাগা কোয়াগুলোকে নিয়ে কে জানে... খেয়াল হতে ভালো করে নিজের খুলে মেলে রাখা যোনিটাকে মুঠোর মধ্যে নিয়ে চটকে নেয়, আঙুলটাকে তুলে নাকের কাছে এনে শোঁকে একবার, ‘নাঃ... চানটা করেই আসি... বড্ড প্যাচপ্যাচে গরম পড়েছে...’ স্বগক্তি করে উঠে বসে সোফায়... কাঁধ অবধি নেমে আসা ঝাঁকড়া চুলগুলো এলোমেলো করে দেয় হাত তুলে... উঠে দাঁড়ায় সোফা ছেড়ে... বেডরুমের মধ্যে গিয়ে আলো জ্বালে... চোখ পড়ে বেডসাইড টেবিলে রাখা ছবিটার ওপরে... খাটের পাশের টেবিলটা এমন জায়গায় যে বেডরুমে ঢুকলেই আগে চোখে পড়ে ছবিটা... ছবির মধ্যের লোকটির দিকে তাকিয়ে একটা ফ্লাইং কিস্‌ ছুঁড়ে দেয় সে... তারপর ঘুড়ে দাঁড়ায় ড্রেসিংটেবিলের সামনে। মোটা দাঁড়ার চিরুনিটা হাতে তুলে নিয়ে আঁচড় দেয় এলোমেলো হয়ে থাকা চুলে।

বরাবরই একটু ছেলে ছেলে ঘেসা তার আবভাব... তাই ছোট থেকেই মাথার চুল ছেলেদের মত করে কাটতো... ঘাড় অবধি... লম্বা চুল রাখতে তার একদম না পসন্দ... ওর শরীরের কাঠামোয় এই রকম ছোট চুলের স্টাইলই ওর ভাল লাগে। এই নিয়ে মায়ের সাথে কম ঝামেলা হয়েছে? তবুও, এত ঝামেলা সত্যেও ওকে দিয়ে চুল লম্বা রাখাতে পারে নি ওর মা... বড় চুলে নাকি খুব গরম হয়... এটাই ওর যুক্তি ছিল মায়ের কাছে। আর এটাও সত্যি, যে ওকে খারাপ লাগে দেখতে, তা কিন্তু নয়... বরং ওর লুকের মধ্যে কেমন একটা বেশ আল্ট্রা মড ব্যাপারটা মিশে থাকে... লম্বা সুঠাম ফিগারের সাথে এই রকম ঘাড় অবধি ঝাঁকড়া ছোট চুলের কাটিংটা যেন খুব ভালো যায়। ভালো করে তাকায় পৃথা, আয়নার ভেতর দিয়ে নিজের পানে। 

সুন্দরী... এক কথায় যে ভাবে মেয়েদের সৌন্দর্য বিবেচিত হয়ে থাকে, সেই দিক দিয়ে দেখলে সত্যিই সে সুন্দরী... সর্বাঙ্গীন সুন্দরী বোধহয় পৃথাকেই বলা যায়... কি দেখতে, কি চেহারায়... ভগবান তাকে গড়তে সম্ভবত কোন কার্পণ্য করেননি কোন জায়গাতেই। মুখটার গড়ন সামান্য একটু লম্বাটে, গায়ের রঙ অসম্ভব ফর্সা, প্রায় যাকে বলে একেবারে দুধেআলতা, সামান্যতম রাগ বা উত্তেজনায় নাকের ডগা বা কানের লতি সাথে সাথে লাল হয়ে ওঠে, এতটাই ফর্সা সে। ছোট কপাল, বাঁকানো ভুরু, সুন্দর করে ভুরু প্লাগ করে রাখার ফলে সেদুটি আরো বেশি আকর্ষনীয়। টানা টানা চোখ, বেশ বড় চোখের পাতাগুলো, মাসকারার সাহায্যে বড় দেখানোর চেষ্টা করতে হয় না পৃথাকে। চোখের মনিটা সেই দিক দিয়ে বরং কালো নয়, একটু কটা, আর তাতেই সম্ভবত একটা আলাদা আকর্ষণ সৃষ্টি করে কারুর দিকে চোখ তুলে তাকালেই। ওই চোখ থেকে তখন চোখ সরিয়ে নেওয়া যেন দুষ্কর হয়ে পরে অপর জনের। টিয়া পাখির মত টিকালো নাক, আর পাতলা একজোড়া ঠোঁট, আর সেই সাথে বেশ ধারালো চিবুক।

গড়পড়তা সাধারণ বাঙালী মেয়েদের মত গড়ন নয় তার... বরঞ্চ খানিকটা অবাঙালী ঘেঁষাই বলা যেতে পারে, কি দেখতে, কি চেহারায়... বেশ দোহারা চেহারা, গোলগাল থপথপে নয় একটুও... কাঁধ দুটো অন্য মেয়েদের থেকে যথেষ্ট চওড়া, অথচ নিটল। অবস্য তার বংশতালিকায় কেউ কখনও অবাঙালী ছিল কিনা, সেটা সে ঠিক বলতে পারবে না জিজ্ঞাসা করলে, থাকলেও থাকতে পারে। তবে হ্যা, এই দোহারা চেহারা পাবার ফলে অনেক লাভ হয়েছে তার... বিশেষতঃ তার মাউন্টেন ক্লাইম্বিংএর কোর্স করার সময়। এছাড়াও বরাবরই একটু ডাকাবুকো গোছের মেয়ে সে। ছোটবেলা থেকেই আর পাঁচটা মেয়েদের মত রান্নাবাটি না খেলে ছেলেদের সাথে ফুটবল খেলেছে মাঠে গিয়ে... আড্ডা মেরেছে ছেলেদের সাথে মন খুলে। কত ছেলেকে যে পিটিয়েছে কথায় কথায় ঝগড়া করার সময় তার ইয়ত্তা নেই। বন্ধুও মেয়েরা ছিল ঠিকই, কিন্তু ছেলেদের সংখ্যাই ছিল বেশি। কিন্তু তার মানে এই নয় যে একেবারে টমবয় টাইপের... বরং দেহের আসল জায়গাগুলোয় বেশ ভালই জিনিসপত্তর আছে, পোষাকের আড়ালে। একটি পঁচিশ বয়শি ভিষন সুন্দরী মেয়ের শারীরিয় গঠন ঠিক যেমনটা হওয়া উচিত, একেবারে সেই রকম... না একটু বেশি, না একটুও কম... পুরো শরীরটাতেই জুড়ে রয়েছে যৌবনের অবাধ্য তরঙ্গ, মাতাল করা হিল্লোল। 

আয়নায় নিজের নগ্ন শরীরটা দেখতে দেখতে হাত তুলে শরীরটাকে মোচড় দিয়ে আড়মোড়া ভাঙে পৃথা... হাত নামিয়ে বুকের ওপরে রাখে... দুহাত দিয়ে নিজের সুগঠিত নরম বুকদুটোকে হাতের তালুতে ধরে চাপ দেয়... ডলে নেয় খানিক... উঁচিয়ে থাকা বুকের বোঁটাদুটোকে আঙুলের চাপে ধরে একটু মোচড় দেয়... টান দেয় সেই সাথে... ‘আহহহহ...’ নিজের মুখ দিয়ে একটা ভালো লাগার শিৎকার বেরিয়ে আসে। নিজের শরীরটা নিয়ে খেলা করতে বেশ লাগে তার। সময় সুযোগ পেলেই শরীরটার ওপরে হাত বোলায়... খেলা করে নিজের শরীরের মেয়েলি সম্পদগুলো নিয়ে। সেক্স কি, সেটা বোঝার পর থেকেই সময় সুযোগ পেলেই মাস্টার্বেট করতে শুরু করেছিল সে, সেটা কখনও চান করার সময় বাথরুমের সকলের চোখের আড়ালে, অথবা রাতের গভীরে অন্ধকারে বিছানায় শুয়ে, চাঁদরের আড়ালে। আগে বাড়িতে থাকতে একটু সাবধানে এই সব করতে হত, কে জানে, কখন কে এসে পড়বে, বা দেখে ফেলবে, কিন্তু এখানে আসা ইস্তক আর সেই অসুবিধাটা নেই, তাই এই ক’একদিনের মধ্যে প্রায় রোজই বলতে গেলে সুযোগ পেলেই নিজের গোপনতম জায়গাটা নিয়ে ঘাটাঘাটি করতে বসে গিয়েছে... যেখানে খুশি সেখানে... মনের সুখে।

এরপর...
[+] 6 users Like bourses's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Bourses baraque Dada aponake ekhane peye bhalo laglo.
[+] 1 user Likes Twilight123's post
Like Reply
#3
Aree dada dada ?
Like Reply
#4
(20-12-2018, 08:59 PM)Twilight123 Wrote: Bourses baraque Dada aponake ekhane peye bhalo laglo.

প্রিয় Twilight123... আমারও ভালো লাগলো তোমাকে পেয়ে... যতই হোক, পুরানো সম্পর্ক ফিরে পেলে বেশ ভালই লাগে... কি বলো?
Like Reply
#5
(20-12-2018, 08:59 PM)Small User Wrote: Aree dada dada ?

আশা করি ভালো আছো... এই সাইটের সন্ধান কিন্তু আমাদের পিনুরাম দিয়েছে আমায়... যাক... তোমাদের সাথে দেখা হয়ে গেলো আবার... পৃথিবীটা গোল, আরো একবার প্রমান হলো... কি বলো?
Like Reply
#6
২।। 

মাস্টার্বেশন ব্যাপারটা প্রথম শিখেছিল মধুময়ন্ত্রীর কাছে, তখন সে স্কুলের ফাইনালের ছাত্রী। একদিন ওর বাড়িতে গিয়েছিল কিছু নোটস্‌ আনতে সন্ধ্যেবেলায়। সেদিন ওদের বাড়িতে কেউ ছিল না, কোথাও গিয়েছিল বোধহয়। বাড়িতে শুধু মধুময়ন্ত্রীই ছিল। ওর ঘরের বিছানায় বসে কথা বলছিল ওরা, হটাৎ ওকে জিজ্ঞাসা করে মধুময়ন্ত্রী, ‘এই, তুই আঙলী করিস?’ 

কথাটা যে ওর কাছে নতুন, তা ঠিক নয়, আগেও শুনেছে অন্য বন্ধুদের কাছে, কিন্তু নিজে করার উৎসাহ বোধ করেনি কখনও, তাই নির্লিপ্ত মুখে উত্তর দিয়েছিল, ‘না রে, কখনও করি নি।’

ওর কথা শুনে খিলখিল করে হেসে উঠেছিল মধুময়ন্ত্রী... ‘কি বলছিস রে, আগে কখনও আঙলী করিস নি? সত্তিই?’

কাঁধ ঝাঁকিয়ে উত্তর দিয়েছিল পৃথা, ‘না, করি নি, তো?’

‘তো কি রে? আসল মজাই তো তাহলে এখনও এঞ্জয় করতে পারিসনি...’ বলে এগিয়ে এসে ওর সদ্য গজিয়ে উঠতে থাকা টাইট অথচ নরম স্পঞ্জের বলের মত গোল গোল বুকগুলো টিপে দিয়েছিল হাত বাড়িয়ে।

নিজের কচি বুকে হাতের টেপনে কেমন একটা সিরসির করে উঠেছিল শরীরটা... ‘আহহহহ...’ করে শিৎকার দিয়ে উঠেছিল সে।

‘কি রে, মাই টিপতে লাগলো নাকি?’ ওর ‘আহহহ’ শুনে প্রশ্ন করে মধুময়ন্ত্রী।

‘না রে, লাগে নি ঠিক, কেমন সিরসির করে উঠল শরীরটা...’ স্বীকার করে পৃথা বন্ধুর কাছে।

‘মানে ভালো লাগলো, বল?’ হেসে জিজ্ঞাসা করে বন্ধু।

‘হু, বলতে পারিস... বেশ অন্য রকম ফিলিংস...’ মাথা নেড়ে উত্তর দেয় সে।

‘দাঁড়া... আরো ভালো ফিলিংসএর ব্যবস্থা করছি...’ বলে বিছানার থেকে নেমে, ঘুরে সামনে এসে ওর ফ্রকটা তুলে গুটিয়ে দিয়েছিল কোমর অবধি, তারপর টেনে নামিয়ে দিয়েছিল পরণের ছোট্ট প্যান্টিটা।

বন্ধুর সামনে আধ-ন্যাংটো হয়ে হাল্কা লোমে ঢাকা শরীরের সবচেয়ে গোপন জায়গাটা খুলে ওই ভাবে মেলে থাকতে একটু যে লজ্জা করছিল না তা নয়, কিন্তু নতুন কিছু আবিষ্কারের আশায় গুরুত্ব দেয় নি তাতে... মধুময়ন্ত্রী তার পা দুটোকে ধরে যে ভাবে ফাঁক করে সরিয়ে দিয়ে রাখে, সেই ভাবেই বসে থাকে সে।

নিজেরও শরীর থেকে প্যান্টি খুলে রেখে পরনের স্কার্টটা কোমর অবধি গুটিয়ে নিয়ে ফের বিছানায় উঠে বসে বন্ধুর পাশে মধুময়ন্ত্রী, দুই পা মেলে রেখে। তারপর বিজ্ঞের মত ওর দিকে তাকিয়ে বলে সে, ‘দেখ, হাতের আঙুলটাকে এই ভাবে গুদের মুখের ওপরে রাখবি... বুঝেছিস... এই যে দেখছিস এই গুদের ওপর দিকের উঁচু মাংসপিন্ডটা... হ্যা, হ্যা, ওই যে, তোরও দেখ... হ্যা... ওইটা... ওখানটায় এই ভাবে আঙুলের চাপ রেখে ঘসতে থাকবি... ঘুরিয়ে ঘুরিয়ে... এক কাজ কর... মুখ থেকে একটু থুতু নিয়ে নে আঙুলের ডগায়... তাতে বেশ হড়হড়ে হবে জায়গাটা... শুকনো থাকলে লাগবে... এই দেখ... আমিও নিচ্ছি... উমমম... নিয়ে ভেজা আঙুলটাকে এইটার ওপরে রেখে এই ভাবে নাড়া... হ্যা... কর... নাড়া... নাড়া... ঘুরিয়ে ঘুরিয়ে কর... ভালো লাগছে না... ইশশশ... আমার দেখ গুদের মধ্যে থেকে জল কাটতে শুরু করেছে... দেখতে পাচ্ছিস... তোরও তো বেশ ভিজে উঠেছে রে... একটা আঙুল নিয়ে গুদের মুখটায় রাখ... মাঝের আঙুলটা নে... ওটা বড়, সুবিধা হবে... আঙুলটাকে আস্তে করে ঢুকিয়ে দে গুদের মধ্যে... আরে আস্তে... দাঁড়া... দেখাচ্ছি।’

বন্ধুর দেখানো পথে নিজের যোনির মধ্যে আঙুলটাকে ঢোকাবার চেষ্টা করে পৃথা, কিন্তু ঠিক যেন মধুময়ন্ত্রী যে ভাবে করছে, সেই মত হয় না... এর আগে ওর মত করে নিজের ক্লিটের ওপরে আঙুল ঘসে বেশ মজা লাগছিল, কিন্তু আঙুল ঢোকাতে গিয়ে দেখে বিপত্তি... ঠিক বন্ধুর মত ব্যাপারটা হচ্ছে না।

মধুময়ন্ত্রী উৎসাহ নিয়ে ঝুঁকে পড়ে ওর পায়ের ওপরে, তারপর নিজের হাতের আঙুলটাকে সোজা করে ঠেকায় পৃথার কুমারী যোনির মুখটায়... আঙুলের ডগাটা যোনির মধ্যে থেকে চুঁইয়ে বেরুনো রসে ভালো করে ভিজিয়ে নিয়ে আলতো হাতের চাপে ঢুকিয়ে দিতে থাকে ভেতরে... পৃথার মনে হয় যেন কারেন্ট মারলো শরীরের মধ্যে... হাত তুলে খামচে ধরে মধুময়ন্ত্রীর কাঁধটাকে... দম বন্ধ করে তাকিয়ে থাকে নিজের পায়ের ফাঁকের দিকে... মন দিয়ে দেখে বন্ধুর আঙুলটা একটু একটু করে নিজের শরীরের মধ্যে হারিয়ে যাচ্ছে কি ভাবে... পা দুটোকে আরো খুলে মেলে দেয় দুই দিকে... ‘উমমমম...’ মুখ থেকে একটা গোঙানি বেরিয়ে আসে তার।

মধুময়ন্ত্রীর আঙ্গুলটা যতক্ষন পর্যন্ত না বাধা পায়, সে ঢুকিয়ে দিতে থাকে আরো ভেতরে, তারপর একটা সময় আর এগোয় না সেটি... কোথাও, একটা কিছুতে বাধা পায় আঙুলটা... বুঝতে অসুবিধা হয় না পৃথার বন্ধুর, কিসের বাধায় আটকাচ্ছে তার আঙ্গুলের ডগাটা... বিজ্ঞের মত মাথা নেড়ে বলে সে, ‘বুঝলি, তোর তো এখনো সিল ভাঙে নি, তাই আঙ্গুলটা পুরো যাচ্ছে না, অবস্য তাতে কিছু অসুবিধা নেই, বুঝলি... আরাম এটাতেও পাবি... সিলটা আঙলী করতে করতেই হয়তো এক সময় ভেঙে যাবে, কিন্তু জোর করে না করাই ভালো... খুব লাগবে তাতে... রক্তও বেরিয়ে আসবে।’

বন্ধুর বোঝানোতে কতটা বুঝল সেই জানে, সেও মাথা নাড়িয়ে বলে, ‘সেই ভালো, যত অবধি যাচ্ছে, ততটাই কর বরং...’ বলে নিজের যোনিটাকে নীচ থেকে একটু তুলে ধরে বন্ধুর হাতের মধ্যে।

পৃথার যোনির মধ্যে আঙুল চালাতে থাকে মধুময়ন্ত্রী... আগু পিছু করে... পৃথার মনে হয় শরীরের মধ্যেটা কেমন ভরে উঠেছে... একটা অদ্ভুত না বোঝাতে পারা সুখ ছেয়ে যাচ্ছে শরীরের ভেতরে, আরো ভেতরে। শরীরটাকে আরো শিথিল করে মেলে দেয় বন্ধুর হাতের মধ্যে।

‘কি রে... আমিই তোকে করে দেব নাকি? তুই নিজে কর... নয়তো শিখবি কি করে?’ হাতটাকে পৃথার যোনির মধ্যে থেকে বের করে নিয়ে বলে ওঠে মধুময়ন্ত্রী... পৃথা দেখে তার বন্ধুর আঙুলটা নিজের শরীরের রসে কেমন ভিজে চকচকে হয়ে রয়েছে ঘরের আলোয়...

‘আমি করবো?’ বোকার মত প্রশ্ন করে বন্ধুকে।

‘হ্যা... তুই তো করবি... আমি তো শুধু তোকে দেখিয়ে দিলাম কি করে আঙুলটাকে নাড়াবি ভেতরে ঢুকিয়ে... নে কর...’ বলে উঠে বসে মধুময়ন্ত্রী... তারপর সে যেটা করে, তার জন্য প্রস্তুত ছিল না পৃথা একেবারে... অবলীলায় বন্ধুর যোনির রসে মাখা আঙুলটাকে মুখের মধ্যে পুরে দিয়ে চুষে নেয় মধুময়ন্ত্রী... আঙুল ঘুরিয়ে ফিরিয়ে চাটে লেগে থাকা রসগুলো আঙুলের ফাঁকফোকর থেকে।

‘ইশশশশ... তুই কি রে, ওই ওখানকার রসটা চাটছিস?’ অবাক হয়ে নাক কুঁচকে বিস্ময় প্রকাশ করে পৃথা।

‘হ্যা... চাটছিই... তো? কি দারুন তোর রসের টেস্টটা... একদম মাক্ষন...’ হেসে উত্তর দেয় মধুময়ন্ত্রী... মুখের ভঙ্গিমাটা এমন করে যেন ভিষন স্বাদের কিছু একটা চাটছে সে। ‘তুইও চেটে দেখিস কখনো... বেশ লাগবে...’ বন্ধুকে বিজ্ঞের মত সাজেশন দেয় মধুময়ন্ত্রী।

‘হু... দেখবো’খন...’ ছোট করে বলে পৃথা... সে এই মুহুর্তে তার শরীরের রসের স্বাদ পেতে যত না আগ্রহী তার থেকে অনেক বেশি তার আগ্রহ দেহের মধ্যে শুরু হওয়া এক নতুন সুখের সন্ধান পাওয়ার আশায়। নিজের ডান হাতের আঙুলটাকে এগিয়ে এনে যোনির মুখে রাখে... একবার মুখ তুলে তাকায় বন্ধুর দিকে... মধুময়ন্ত্রী মাথা নেড়ে এগোবার ইশারা করে... পৃথা বন্ধুর দেখানো পদ্ধতি মেনে ধীরে ধীরে ঢুকিয়ে দেয় নিজের শরীরের মধ্যে... অসম্ভব একটা ভালো লাগা অনুভব করে দুই পায়ের ফাঁকে... কেমন ভরে যায় ওই ছোট্ট টাইট ছিদ্রটা... আঙুলের চামড়ায় স্পর্শ পায় হড়হড়ে রসের... আর কালবিলম্ব করে না পৃথা... ভেতর বাইরে করে চালাতে থাকে আঙুলটাকে, যোনির মধ্যে পুরে রেখে... আঙুলের ডগায় শরীরের ভেতরের নরম মাংসের ছোঁয়া পাচ্ছে বলে মনে হয় তার... গতি বাড়ায় হাত নাড়ানোর... যত বেশি জোরে তার হাত চলতে থাকে তত বেশি করে যেন সুখ ছড়িয়ে পড়তে থাকে শরীর জুড়ে... মাথা ঝুঁকিয়ে এক দৃষ্টিতে তাকিয়ে থাকে নিজের হাতের দিকে... কি ভাবে আঙুলটা শরীরের মধ্যে ঢুকছে বেরুচ্ছে সেই দিকে। আস্তে আস্তে নিঃশ্বাসের গভীরতা বেড়ে উঠতে থাকে তার... নাকের পাটা ফুলিয়ে নিঃশ্বাস নিতে হয় তাকে... এক নাগাড়ে এই ভাবে হাত নাড়ানোর ফলে ব্যথা হয়ে যাচ্ছে হাতটা... কব্জির কাছটা টনটন করে... তবুও বন্ধ করে না আঙুলের কাজ... দাঁতে দাঁত চিপে চোয়াল শক্ত করে হাত চালিয়ে যায়... পচপচ করে একটা ভেজা শব্দ বেরিয়ে ঘরটা ভরে ওঠে... আর সেই সাথে একটা অদ্ভুত গন্ধ... সোঁদা সোঁদা গন্ধ একটা... অদ্ভুত কিন্তু খারাপ লাগে না... বরঞ্চ সেই গন্ধটা নাকে যেতে কেমন মাথাটা ঝিমঝিম করতে থাকে... নেশা করার মত হাল্কা লাগে মাথার মধ্যেটা।

কখন মধুময়ন্ত্রী বিছানায় উঠে এসে তার পিছনে বসেছে সে জানে না... খেয়াল করে যখন সে দুপাশ থেকে বগলের নীচ দিয়ে হাত গলিয়ে তার কচি টাইট বুক দুখানা হাতের মুঠোয় ধরে আলতো করে টিপতে শুরু করে দিয়েছে... উফফফফফ... কোঁকিয়ে ওঠে সে আরামে... তার মনে হয় যেন পায়ের থাইদুখানি কেমন গরম হয়ে উঠেছে... শুধু থাই কেন? তলপেটের মধ্যেটাও যেন অস্বাভাবিক গরম ঠেকে তার। ততক্ষনে মধুময়ন্ত্রী খুঁজে পেয়ে গিয়েছে পৃথার ফ্রকের কাপড়ের আড়ালে প্রচন্ড উত্তেজনায় শক্ত হয়ে ওঠা বুকের বোঁটাটাকে... দুই আঙুলের চাপে ডলতে থাকে সে দুটিকে ধরে... আর পারে না পৃথা... মনে হয় যেন সুনামীর একটা বিশাল ঢেউ এসে আছড়ে পড়ল তার তলপেটের গভীরে... স্থান কাল পাত্র ভুলে চিৎকার করে ওঠে সে... ‘ওমাআআআআ আআআআআআ ইশশশশশশশ...’ মুঠোর মধ্যে খামচে ধরে নিজের যোনিটাকে সবলে... সারা শরীরটা কেমন থরথর করে কেঁপে কেঁপে ওঠে। প্রায় তিন থেকে চার সেকেন্ড জুড়ে চলে সেই অবিস্মরনীয় সুখের ঝাপটা... শরীরের মধ্যে তখন কি যে সুখ ঘুরে বেড়াচ্ছে তা বলে বোঝানোর ক্ষমতাও যেন হারিয়ে ফেলেছে সে... নিজের থাইদুটোকে পরস্পরের সাথে চেপে ধরে সেই সুখটাকে ধরে রাখার অদম্য প্রচেষ্টা করতে থাকে শুধু... কিন্তু একটু একটু করে স্তিমিত হয়ে আসতে থাকে সুখের বোধটা। তারপর একটা সময় হটাৎ করেই যেন উধাও হয়ে যায় শরীর থেকে... এই ভাবে সদ্য পাওয়া সুখটা হারিয়ে যেতে দেখে কোঁকিয়ে ওঠে যেন পৃথা, পাগলের মত নতুন উদ্যমে নিজের আঙুলটাকে নাড়াতে থাকে যোনির মধ্যে পুরে দিয়ে... আপ্রাণ চেষ্টা করে সুখটাকে ফিরিয়ে আনার... কিন্তু কোথায় কি, আর ফিরে আসে না সেই অপার্থিব সুখটা... বরং এত জোরে আঙুল নাড়ানোর ফলে টাইট যোনির মধ্যেটা ব্যথা হয়ে ওঠে। আর খানিক চেষ্টার পর যখন বোঝে যে আর ওটাকে এখনকার জন্য ফিরে পাবে না, তখন ক্লান্ত অবসন্ন পৃথা, এলিয়ে পড়ে পেছন দিকে বসা বন্ধুর বুকের ওপরেই।

সেই প্রথম তার শরীরি সুখ পাবার স্মৃতি... তারপর প্রায় অভ্যাসে পরিণত হয়ে গিয়েছিল মাস্টার্বেট করাটা... সময় অসময় সুযোগ পেলেই সেই অপার্থিব সুখের সন্ধানে লেগে পড়ত সে... শরীর নিঙড়ানো সুখের তরীতে ভেসে যেত হাতের কারুকার্যের সাহায্যে। পরের দিকে নিজেই আরো অনেক রকম স্টাইল এক্সপেরিমেন্ট করে করে বের করেছিল মাস্টার্বেট করে সুখ পাওয়ার জন্য। 

এর বেশ কিছুদিনের পর যখন সে প্রথম ইন্টারকোর্সের স্বাদ পেলো, সেটা তার সুখের আধারে একটা নতুন মাত্রা যোগ করল যেন।

লোকে ওর এই স্বভাবের কথাটা জানতে পারলে হয়তো বলবে, তাহলে অলোকবাবুর দেখা নিয়ে অত ন্যাকামি কেন? না... সেটা ন্যাকামি নয়... ও কি জানে না যে ওর এই শরীরটা দেখে কত লোক রাস্তা ঘাটে চোখ দিয়ে চাটে? চাটতেই পারে... এমন একটা হিলহিলে ফিগার, চোখ দিয়ে চাটার মতই তো... কিন্তু তাও... কেন জানে না পৃথা... ওই অলোকবাবু লোকটাকে দেখলেই কেমন গা জ্বলে যায় তার... ওনার তাকানোটার মধ্যেই কেমন যেন একটা ঘিনঘিনে ব্যাপার রয়েছে... ঠিক বলে বোঝানো যায় না... কেমন যেন মনে হয় অলোকবাবু, তাকানোর মধ্যে দিয়েই ওর সারা শরীরের ওপরে ওনার মুখের লালা মাখিয়ে দিচ্ছে। সামনাসামনি দেখা হলে কখনও ওনাকে চোখের দিকে তাকিয়ে কথা বলতে দেখেনি সে, কথা বলার সময় সর্বদাই যেন তার বুকের দিকে চোখ রেখে কথা বলেন উনি।

ভাবতে ভাবতেই হটাৎ কেমন পৃথার মেয়েলি সত্তা তীক্ষ্ণ হয়ে ওঠে... কেন সে জানেনা, তার মনে হয় ঘরের মধ্যে সে ছাড়াও আর কেউ উপস্থিত রয়েছে... পেছন থেকে তার দিকেই তাকিয়ে রয়েছে... দৃষ্টি দিয়ে উপভোগ করছে তার সুঠাম শরীরটাকে। চকিতে ঘুরে দাঁড়ায়... কিন্তু কই, কাউকে দেখতে পায় না... ফাঁকা... কেউ কোথাও তো নেই! পরক্ষনেই সে নিজের বোকামীতে হেসে ফেলে ফিক করে... সত্যিই তো... থাকবেই বা কে? ঢোকার সময় দরজাটা তো নিজের হাতেই ঠেলে বন্ধ করে দিয়ে এসেছে। তাও... মাথা ঝাঁকিয়ে ঝেড়ে ফেলে মনের মধ্যে উঠে আসা অস্বস্থিটাকে... লঘু পায়ে গিয়ে এগিয়ে গিয়ে সুইচ টিপে আলো জ্বেলে নিয়ে ঢোকে বাথরুমে... শাওয়ারের তলায় দাঁড়িয়ে কল খুলে দেয়... ছাদের ট্যাঙ্কের জমা ঠান্ডা জল ঝরে পড়ে তার লোভনীয় তারুণ্যে ভরা সুঠাম শরীরটার ওপরে, ঝরনা ধারায়... খোলাই থাকে বাথরুমের দরজাটা হাট করে... কেই বা দেখছে তাকে!

সত্যিই কি কেউ দেখছে না?



এরপর......
[+] 7 users Like bourses's post
Like Reply
#7
dada xossip e joto tuku post korechilen ta purota post kore din
Like Reply
#8
(21-12-2018, 01:12 PM)ronylol Wrote: dada xossip e joto tuku post korechilen ta purota post kore din

কত অবধি xossipএ পোস্ট করেছিলাম খেয়াল নেই... শেষ পর্বটা বললে উপকার হতো...
Like Reply
#9
(21-12-2018, 02:34 PM)bourses Wrote: কত অবধি xossipএ পোস্ট করেছিলাম খেয়াল নেই... শেষ পর্বটা বললে উপকার হতো...

তা তো মনে পরছে না । যত দূর মনে পরে পৃথা কে ছবির লোক টার সম্বন্ধে বলছিল কেউ এই পর্যন্ত বোধ হয় ।
Like Reply
#10
(21-12-2018, 04:34 PM)ronylol Wrote: তা তো মনে পরছে না । যত দূর মনে পরে পৃথা কে ছবির লোক টার সম্বন্ধে বলছিল কেউ এই পর্যন্ত বোধ হয় ।

Ok.. .from Monday onwards I'll post update on a regular basis...
Like Reply
#11
Thumbs Up 
এই গল্পটা বেশ ইন্টারেস্টিং লাগছে আমিও XOSSIP member ছিলাম কিন্তু দুর্ভাগ্যবশত আপনার এই গল্পটা আমি পড়িনি... আপনাকে একটাই অনুরোধ আপনি যদি font size টা একটু বড় করে লিখেন তাহলে ভালো হয়... চালিয়ে যান....
Like Reply
#12
(21-12-2018, 07:21 PM)bourses Wrote: Ok.. .from Monday onwards I'll post update on a regular basis...

ধন্যবাদ দাদা । আর আগের সব গুলো পার্ট পোস্ট করে দিলে আরও ভালো হবে
Like Reply
#13
৩।।

সামনের সেন্টার টেবিলটার ওপরে পা তুলে সোফায় শরীর এলিয়ে কাগজের মধ্যে ডুবে পৃথা... আজ সেকেন্ড সাটার্ডে, অফিস ছুটি... তাই একটু বেলা করেই ঘুম থেকে উঠেছে... এখনও ঘুমের মেজাজটা কাটেনি পুরোপুরি... একবার চা খেলেও হাই উঠছে বার বার... হাতের কাগজটাকে পাশে রেখে দিয়ে সামনে ঝুঁকে সেন্টার টেবিলের ওপর থেকে গোল্ড ফ্লেক লাইটের প্যাকেটটা টেনে নেয়, ভেতর থেকে একটা সিগারেট বের করে ঠোঁটের কোনে ঝুলিয়ে প্যাকেটটা ছুঁড়ে রেখে দেয় টেবিলের ওপরে ফিরিয়ে, লাইটারটা তুলে সিগারেটটা ধরিয়ে একটা লম্বা সুখ টান দিয়ে ধোয়া ছাড়ে মুখটাকে ওপর দিকে তুলে... ঘরের মধ্যেটায় হাল্কা কুয়াশার সৃষ্টি হয় সিগারেটের ধোঁয়ায়... আরো একটা টান দেয় সিগারেটএ... ফের ধোয়া ছেড়ে দুই আঙুলের ফাঁকে সিগারেটটাকে চেপে ধরে মোবাইলটাকে তুলে নেয়... ‘ইশশশশ... কাল ফোনটাকে চার্জে বসাতে ভুলে গিয়েছি... বন্ধই হয়ে গেছে...’ টেবিল থেকে পা নামিয়ে উঠে দাঁড়ায়... দেওয়ালের ধারে রাখা শো’কেসটার সামনে গিয়ে চার্জারটা বের করে আনে, প্লাগে গুঁজে দিয়ে চার্জে বসায় মোবাইলটাকে... ‘কেমন যেন পটি পটি পাচ্ছে মনে হচ্ছে... যাই করেই আসি...’ ভাবে পৃথা... বাথরুমে ঢুকে কোমডের ওপরে পরনের পাজামাটাকে টেনে হাঁটু অবধি নামিয়ে বসে... কলকল ধারায় সোনালী হিসি ঝরে পড়ে কোমডের জমা জলে.. বসে বসে সিগারেট টানতে থাকে পটির বেগ আসার অপেক্ষায়।

এই ফ্ল্যাটে আসা ইস্তক এক দিনের জন্যও সে কোন রান্না বান্না করে নি, বাইরের থেকেই আনিয়ে চালিয়ে নিয়েছে। অবস্য রান্না করেনি ভালো লাগেনি বলে নয়, আসলে গ্যাস কানেকশনটাই তো পায় নি গতকাল অবধি। কালকে সুশান্তই একটা সিলিন্ডারের ব্যবস্থা করে দিয়েছে কাজ চালাবার মত করে। সত্যিই, সুশান্ত অনেক হেল্প করছে ওকে। কতটুকুই বা চেনে ওকে? শুধু মাত্র নিছক অফিস কলিগ বই তো আর কিছুই নয়। কিন্তু অনেক ক্ষেত্রেই নিজের থেকেই এগিয়ে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বারে বারে। ও না থাকলে যে কি করত পৃথা এই অচেনা শহরে এসে কে জানে। কিছুই তো প্রায় চিনতো না। মোটামুটি প্রথম দিন থেকেই বেশ ভালো বন্ধুত্বের সম্পর্ক হয়ে গিয়েছে ওদের মধ্যে। প্রথম প্রথম একটা সংকোচ ছিল বটে দুজনার মধ্যে, কিন্তু সেটাও কেটে যেতে বেশিদিন লাগে নি। আপনি থেকে তুমি তে নেমে এসেছে খুব সহজেই, কখন তা বোধহয় নিজেরাও খেয়াল করে নি।

‘গ্যাস যখন পেয়েই গেছি, দেখি, আজ একবার কাছাকাছি কোথাও গিয়ে কিছু জিনিস পত্তর কিনে নিয়ে আসব’খন... এই দুই’দিনের ছুটিতে যতটা সম্ভব গুছিয়ে নেবার চেষ্টা করতে হবে...’ পটি করতে করতে ভাবে পৃথা। ‘মা ক’দিন ধরেই পেছনে পড়ে রয়েছে, নিজে রান্না কর, নিজে রান্না কর, বলে, বাইরের খাবার খেয়ে নাকি শরীরের বারোটা বাজাচ্ছি আমি... আরে বাবা, সেধে কি কেউ সব সময় বাইরের খাবার খায়?’ চলতে থাকে পৃথার ভাবনা। সেই সাথে মুখ থেকে নির্গত সিগারেটের ধোয়ার কুন্ডুলী সারা বাথরুমের মধ্যেটায় একটা হাল্কা কুয়াশার জাল বিস্তার করে চলে... খানিকটা ধোঁয়া উঠে ঘুলঘুলি দিয়ে বেরিয়ে যায়, আর খানিকটা এগিয়ে যায় খোলা বাথরুমের দরজার দিকে।

‘কি কি কেনা উচিত এখন? হুমমম... চিনি, চা পাতা, নুন, চাল, একটু ডাল, কিছু সবজি, আর আর...’ মাথা নিচু করে চিন্তা করে পৃথা, মনের মধ্যে একটা লিস্ট তৈরী করার চেষ্টা করে।

হটাৎ যেন গায়ে কাঁটা দিয়ে ওঠে তার... হাতের লোমগুলো খাড়া হয়ে ওঠে... চোখের কোন দিয়ে তার যেন মনে হয় বাথরুমের দরজার দিয়ে বেরিয়ে যাওয়া ধোঁয়াগুলো একটা কারুর শরীরে ধাক্কা খেয়ে দাঁড়িয়ে গিয়েছে... ধোঁয়ার কুন্ডুলি একটা শরীরকে ঘিরে ধরে কেমন যেন একটা অস্পষ্ট অবয়ব তৈরী করে তুলেছে... বুকের মধ্যেটায় কেমন ধকধক করে ওঠে... গলাটা শুকিয়ে ওঠে মুহুর্তে... পটি হওয়া যেন বন্ধ হয়ে যায় নিমেশে। মুখ তুলে দেখতেও ভিষন ভয় করতে লাগে তার। বুকের মধ্যেটায় হৃদপিন্ডটা যেন সবেগে ধকধক করে ধাক্কা মারতে শুরু করেছে... গলার মধ্যেটা শুকিয়ে ওঠে... সারা শরীরে কাঁটা দেয়... হাতের সুক্ষ্ম লোমগুলো জেগে দাঁড়িয়ে পড়ে... তবে কি... তবে কি...

না, না, তাই বা কি করে সম্ভব? সে ছাড়া আর কেউ এই ফ্ল্যাটে আছে... সেটাই বা কি করে হবে? তবে কি সুশান্তর কথাই ঠিক... কেউ বা কিছু আছে এই ফ্ল্যাটে? সেই জন্যই এতদিন ফাঁকা পড়েছিল ফ্ল্যাটটা? বেশিই সাহস দেখিয়ে ফেলেছে সে? সত্যিই যদি কিছু বা কেউ ওই অশরীরি টাইপের থাকে? না, না, এই সাতসকালে ভুত আসবেই বা কোথা থেকে? যাঃ... ভুত বলে আবার কিছু হয় নাকি? ও...ও সব তো মনের ভুল... চোখের ভ্রম... সত্যিই ভুত বলে কিসসু নেই... শুধু শুধুই হয়তো একটা ভয় ভয় লাগছে... ‘ছি ছি পৃথা, দিনের বেলায় এই ভাবে ভয় পাচ্ছিস?’ নিজেকেই সাহস যোগাবার চেষ্টা করে মনে মনে, মনের মধ্যে সাহস সঞ্চয় করে শেষমেষ মুখ তুলে তাকায় খোলা দরজাটার দিকে... ফাঁকা... কিচ্ছু নেই... কারুর উপস্থিতির লেশমাত্রও নেই সেখানে। একটা বড় হাঁফ ছাড়ে সে... তারপর নিজেকেই মনে মনে গাল পাড়ে নিজের বোকামীর কথা ভেবে। সত্যিই তো, তার মত অমন একটা ডাকাবুকো সাহসী মেয়ে, বেকার বেকার ভয় পেয়ে গেল? তাও কি না এই সাত সকাল বেলায়? ছ্যাঃ। লোকে শুনলে বলবে কি তাকে? কিন্তু... কিন্তু তাও, তাও সে একেবারে নিঃসন্দেহ যেন হতে পারে না। এটা নিয়ে দু’বার তার এই ধরণের অনুভূতি হল। সত্যিই এ সবই তার মনের ভুল? সে যেন স্পষ্ট দেখল ধোঁয়াগুলো দরজার সামনে গিয়ে যেন কারুর শরীর ঘিরে জড়িয়ে ধরেছিল... তৈরী করেছিল একটা ঝাপসা দেহের কাঠামো... নাঃ, নিশ্চয়ই ভুল দেখেছে সে... হতেই পারে হয়তো সেই মুহুর্তে ধোঁয়াগুলো বাতাসের অভাবে ওই জায়গাটায় ঠিক সেই মুহুর্ততেই থমকে দাঁড়িয়ে গিয়েছিল, আর তাই তার মনে হয়েছিল সেটা কারুর শরীরের সাথে জড়িয়ে রয়েছে... যেমনটা দেখতে লাগে আকাশের মেঘগুলোকে, কেমন মাঝে মধ্যে এক একটা অবয়েব তৈরী করে মেঘের দল... সেই রকমই হবে নিশ্চয়। নিজের মনকে বোঝানোর চেষ্টা করে প্রবল ভাবে ঠিকই, কিন্তু মনের কোন এক কোনে তখনও যেন একটা সংশয় লুকিয়ে থাকে তার... সত্যিই চোখের ভুল? নাকি...?

যে ভাবে পটিটা চমকে গিয়েছে, আর নতুন করে হবার সম্ভবনা নেই... তাই উঠে কোমড শাওয়ারটা হাতে নিয়ে পরিষ্কার হয়ে নেয়... আরো একবার চোখ তুলে তাকায় দরজাটার দিকে, তারপর কেন জানে সে, এগিয়ে গিয়ে বাথরুমের দরজাটা ভিজিয়েই দেয় হাত দিয়ে... ফিরে এসে শরীর থেকে রাতের পোষাকগুলো খুলে কোনে রাখা বালতিটার মধ্যে রেখে শাওয়ারটা চালিয়ে জলের ধারার নীচে দাঁড়ায়। মাথার চুলটাকে ভিজিয়ে হাত বাড়িয়ে শাওয়ারের কলটা বন্ধ করে তাক থেকে শ্যাম্পুর বোতলটা পেড়ে নেয় পৃথা।
[+] 5 users Like bourses's post
Like Reply
#14
৪।।


স্নান সেরে বাথরুম থেকে বেরোয় পৃথা, সকালবেলার ঠান্ডা জলে শরীরটা বেশ তরতাজা হয়ে ওঠে... খানিক আগের মনের মধ্যের অনুভূতিটা জলের সাথেই ধুয়ে নেমে গিয়েছে মাথার মধ্যে থেকে... চুলটাকে টাওয়েল দিয়ে ভালো করে জড়িয়ে রাখে... দেহের বাকি অংশ থাকে সম্পূর্ণ নিরাভরণ... প্রয়োজনই বা কি কিছু পরার... কেউ ঘরে থাকলে তবেই না লজ্জা...

এসে মোবাইলটা তুলে নিয়ে দেখে কতটা চার্জ হয়েছে... বোতাম টিপে চালু করে মোবাইলটাকে... তারপর হাত থেকে রাখতে যাবে, বেজে ওঠে মোবাইল... স্ক্রিনে সুশান্তর নাম... চার্জারের কর্ডটাকে মোবাইল থেকে টেনে খুলে দিয়ে কানে লাগায়... ‘হু... বলো...’

‘গুড মর্নিং...’ ওপারে সুশান্তর গলা... ‘কি? উঠে পড়েছ?’

‘ও হ্যা... গুড মর্নিং... হু, উঠে পড়েছি...’ উত্তর দেয় পৃথা।

‘ও... তা কি করছ, এখন?’ ফের প্রশ্ন করে সুশান্ত।

‘এই তো... সবে স্নান করে বেরোলাম...’ বলতে বলতে মোবাইলটাকে কান আর কাঁধের মধ্যে চেপে ধরে গিয়ে ঢোকে বেডরুমে। চোখ পড়ে সামনে রাখা ছবিটার ওপরে... হাত তুলে নিঃশব্দ ইশারায় ‘হাই’ বলে ওঠে আঙুল নাড়ায় ছবির লোকটির দিকে তাকিয়ে... কেমন জানি তার মনে হয় লোকটা তার দিকে তাকিয়েই... পৃথার নগ্ন নিটোল শরীরটা দেখছে আপাদমস্তক... খারাপ লাগার বদলে বেশ ভালো লাগে ব্যাপারটা ভাবতেই... ইচ্ছা করেই একপাক ঘুরে যায় ছবিটার সামনে গিয়ে... যেন তার পুরো শরীরটাকে দিনের পরিষ্কার আলোয় ভাল করে একবার দেখিয়ে নেয় সে ছবির মধ্যে তাকিয়ে থাকা হ্যান্ডসাম লোকটিকে।

এর মধ্যেই কিছু বলে বোধহয় সুশান্ত... ‘অ্যা? কি বলছো?’ জিজ্ঞাসা করে পৃথা ফিরিয়ে... চোখ থাকে ছবির মধ্যের লোকটির ওপরে... যেন দুজনের চোখ একে অপরের সাথে আটকে থাকে।

‘না, বলছি কাল রাতে ঘুম হয়েছিল? কোন অসুবিধা হয় নি তো?’ আনমনে শোনে সুশান্তর কথা।

‘উ... ও হ্যা... না, না, কোন অসুবিধা হয় নি...খুব ভালো ঘুমিয়েছিলাম রাতে... এই তো, এতো বেলায় উঠলাম... তুমি চিন্তা করো না... আমি ঠিক আছি...’ বলতে বলতে সামনের দিকে ঝুঁকে অন্য খালি হাতে তুলে নেয় ছবিটাকে টেবিলের ওপর থেকে... মুখের সামনে নিয়ে তুলে ধরে সেটিকে... ভালো করে তাকায় লোকটির দিকে... মনে মনে ভাবে... ‘আহহহ... কি দারুন দেখতে... কি হ্যান্ডসাম... ইশশশশ... এখন যদি পেতাম না তোমায়... ওই বিছানাটায় ফেলে মনের সুখে করাতাম... কি করাতাম, নিশ্চয়ই বুঝেছ?’

বাকিটা মনে মনে বললেও শেষের কথাটা, মানে, ‘বুঝেছ’টা, সম্ভবত একটু জোরেই বলে ফেলেছিল হয়তো, কানে আসে সুশান্তর প্রশ্ন, ‘কি বোঝার কথা বলছো?’

নিজের ভুলটা বুঝে হেসে ফেলে পৃথা মনে মনে, মুখে বলে, ‘ও... না, না, ও কিছু না...’। ছবির মধ্যে থাকা মেয়েটির দিকে তাকিয়ে মনে মনে বলে ওঠে, ‘সরি... রাগ কোরো না প্লিজ... কি করবো বলো... তোমার বরটা যে বড্ডো হ্যান্ডু... মনে হচ্ছে প্রেমে পড়ে গেছি... হি হি...’।

‘তা এখন কি করবে ভাবছ? কিছু প্ল্যান করেছ?’ কানে আসে সুশান্তর জিজ্ঞাস্য।

হাতে ধরা ছবিটাকে টেবিলের ওপরে ফিরিয়ে রাখতে রাখতে বলে পৃথা... ‘উমমম... ভাবিনি কিছু... দেখি... কি করি... হয়তো একটু কেনা কাটা করতে বেরুবো...’

‘ও... তা আমি কি যাব? আমি গেলে যদি সুবিধা হয় তোমার কেনা কাটা করতে, এখানে তো খুব একটা কিছু এখনও চিনে উঠতে পারো নি...’ সাজেশন রাখে সুশান্ত।

ছবির সামনে থেকে ঘুরে ড্রেসিং টেবিলের কাছে এগিয়ে যায় পৃথা... ‘না, না... তোমাকে আর এই ছুটির দিনে কষ্ট করে আসতে হবে না... তুমি তোমার মত করে এঞ্জয় কর... তুমি এমনিতেই যা করেছ আমার জন্য সেটাই বা কে করে... থ্যাঙ্কস সুশান্ত...’ বলতে বলতে কান বদল করে মোবাইলটাকে নিয়ে...

‘আরে থ্যাঙ্কস এর কি আছে বলো তো? আমি আর কি করেছি... এতো যে কোন মানুষই এইটুকু করতো... তোমার মত সুন্দরীর জন্য...’ বিগলিত গলায় উত্তর দেয় সুশান্ত।

শেষের কথা ক’টি কানে লাগে পৃথার... বরাবরই একটু সোজাসুজি কথা বলতে বা শুনতে পছন্দ করে সে... ওই ধরনের ত্যালানো কথায় এ্যালার্জি আছে তার... ফোঁস করে ওঠে মোবাইলের মধ্যে... ‘কেন? আমি সুন্দরী না হলে হেল্প করতে না বুঝি? আমি সুন্দরী বলেই কি...’ 

এ ভাবে পৃথা ফোঁস করে উঠবে বোধহয় ভাবতে পারে নি সুশান্ত... তাড়াতাড়ি ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টায় বলে ওঠে, ‘এ বাবা... না, না... আমি সেটা ভেবে বলি নি... মানে...’

‘থাক... বুঝেছি... ঠিক আছে... আমি রাখছি... এবার ড্রেস করবো... ওকে?’ একটু যেন আবেগহীন গলায়ই বলে পৃথা।

‘আ...আছা... ঠিক আছে... আমি পরে না হয় ফোন করবো’খন...’ সুশান্তর স্বরে বিষন্নতা সুর।

পৃথা আর কথা না বাড়িয়ে ফোনটা কেটে দিয়ে ছুঁড়ে রেখে দেয় বিছানার ওপরে... রাখতে গিয়ে ফের ছবিটার ওপরে নজর চলে যায় তার... ধীর পায়ে এগিয়ে যায় সেটির দিকে... হাতে তুলে নেয় ছবিটাকে... তারপর অন্য হাত দিয়ে মাথায় জড়ানো টাওয়েলটাকে খুলে ছুঁড়ে রেখে দেয় চেয়ারের ব্যাকরেস্টটার ওপরে... ছবিটাকে দুহাতে ধরে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ে ওই নগ্ন শরীরেই... হাত দুটোকে সোজা করে তুলে ধরে রাখে ছবিটাকে নিজের থেকে তফাতে... এক মনে তাকিয়ে থাকে লোকটার চোখের পানে... চোখ ফিরিয়ে তাকায় মেয়েটির দিকে একবার... তারপর আবার লোকটির দিকে... একটু একটু করে নামিয়ে নিয়ে আসে নিজের কাছে... আরো কাছে... একেবারে মুখের কাছটায়... আলতো করে ঠোঁটটাকে সরু করে চুমু আঁকে লোকটির ঠোঁটের ওপরে... ছবিটার গায়ে... তারপর ফের তুলে ধরে নিজের থেকে তফাতে... লোকটির ঠোঁটের ওপরে নিজের ঠোঁটের লেগে থাকা হাল্কা জোলো ইম্প্রেশনটা দেখে মন দিয়ে... তারপর আবার ছবিটাকে নামিয়ে নিয়ে আসে... এনে নিজের একটা বুকের ওপরে চেপে ধরে... আস্তে আস্তে নিজের চোখ বন্ধ করে নেয় সে... মনে মনে ভাবার চেষ্টা করে ছবি রাখা বুকটার বোঁটাটার ওপরে লোকটার ভেজা মুখের স্পর্শ... আহহহহ... সারা গা’টা সিরসির করে ওঠে তার... খাটের কিনারা থেকে ঝুলতে থাকা পা’দুটোকে আরো ফাঁক করে মেলে ধরে সে... নিতম্বটাকে নীচ থেকে তোলা দিয়ে তুলে ধরে একবার যোনিটাকে ওপর দিকে... পরক্ষনেই উপড় হয়ে যায় বিছানার ওপরে... শরীর ঘসে আরো খানিকটা উঠে যায় বিছানার ভেতর পানে... ততক্ষন পর্যন্ত... যতক্ষনে না নিজের যোনিটা চেপে বসছে বিছানার গদির ওপরে... তারপর কোমর থেকে দেহের ওপরের দিকটাকে তুলে ছবিটাকে সামনে রাখে... এক দৃষ্টিতে তাকিয়ে থাকে লোকটার দিকে... আর সেই সাথে কোমরটাকে বেঁকিয়ে চুড়িয়ে ঘসতে থাকে বিছানার ওপরে... ঘসতে থাকে বিছানার ওপরে চেপে রাখা যোনিটাকে... সেই সাথে যোনির চেরার ঠিক মুখটায় উত্তেজনায় বেড়ে ওঠা ক্লিটটাকে গদির সাথে... আহহহহ... ইশশশশশ... উমমমম... চোখ বন্ধ করে নেয় পৃথা... ভেসে যায় নীবিড় যৌন মিলনের কল্পনায়... কল্পনা করে ছবির লোকটিকে নিজের নগ্ন শরীরেটার ঠিক নীচে... ভাবার চেষ্টা করে লোকটির শক্ত লিঙ্গটা তার শরীরের মধ্যে একটু একটু করে ঢুকে যাচ্ছে... ভাবতে ভাবতে ভিজে ওঠে পৃথা... দেহের মধ্যে থেকে চুঁইয়ে বেরিয়ে আসতে থাকে হড়হড়ে রস... একটা ভেজা দাগ সৃষ্টি হয়ে বিছানার ওপরে... ছবিটাকে হাতের মধ্যে শক্ত করে ধরে প্রবল বেগে ঘসে যায় যোনিটাকে বিছানার গদির ওপরে কোমর নাড়িয়ে... আহহহহহ... উমমমম... আ...আর... এক...টু... ইশশশশ... বুঝতে পারে নাগাড়ে ঘসার ফলে যোনির ওপরটা গরম হয়ে উঠেছে... শুধু ওখানটাই বা কেন... ভেতরেও ভিষন ভাবে ভাঙাগড়া শুরু হয়ে গিয়েছে... উমফফফফ... ঠোঁটে ঠোঁট চেপে ধরে রাখে... চোখ বন্ধ করা অবস্থাতেই ছবিটাকে গুঁজে দেয় নিজের শরীরের নীচে, বুকের কাছটায়... নরম বুকগুলোর নীচে চাপা পড়ে যায় ছবিটা... ছবির কাঁচের ঠান্ডা স্পর্শ লাগে শক্ত হয়ে ওঠা বোঁটায়... ঝট করে ঘুরে চিৎ হয়ে যায় সে... বুকের সাথে চেপে ধরে রাখে ছবিটাকে বাঁ হাত দিয়ে... ডান হাতটাকে বাড়িয়ে দেয় দুই পায়ের ফাঁকে... পা’দুখানা শূণ্যে তুলে আরো ছড়িয়ে দেয় দুই পাশে... আর হাতের দুটো আঙুলকে সোজা গেঁথে দেয় শরীরের গভীরে... প্রবল বেগে ভেতর বাইরে করে রগড়াতে থাকে যোনিটাকে আঙ্গুলের সাহায্যে... আঙ্গুলের চাপে ছিটকে ছিটকে বেরিয়ে আসতে থাকে আঠালো ফেনার মত সাদা রস... মাখামাখি হয়ে যায় হাতের আঙুলগুলোয়... ভরে ওঠে হাতের তেলো... উমমমম... আ... আ... আসছেএএএএএএ... ওওওওওও মাআআআআআআ আহহহহহহ... উমমমমম... গায়ের জোরে চেপে ধরে ছবিটাকে নিজের বুকের ওপরে... কোমরটাকে বেঁকিয়ে তুলে ধরে ওপর দিক করে আঙুলের সাথে... কেঁপে কেঁপে ওঠে তলপেটটা... তারপরই ধপাস করে ছেড়ে দেয় শরীরটাকে... নেতিয়ে পড়ে বিছানায় প্রবল অর্গ্যাজমের ক্লান্তিতে... আহহহহহহহহহ... শুয়ে শুয়ে হাঁফাতে থাকে মুখ খুলে বড় বড় নিঃশ্বাস নিতে নিতে।

একটু দম পেলে বুকের ওপর থেকে তুলে ধরে ছবিটাকে সামনের দিকে... তাকায় লোকটির দিকে... ঠোঁটের কোনে লেগে থাকে এক রাশ পরিতৃপ্তির হাসি... ছোট্ট করে একটা চোখ মারে লোকটির দিকে তাকিয়ে... পায়ের ফাঁকে রাখা হাতটাকে তুলে এনে রসে মাখা আঙুলদুটোকে সোজা করে দেখায় লোকটির দিকে... অস্ফুট স্বরে বলে... ‘এই যে... দেখো... দেখেছো... তোমার তিতিরের কি অবস্থা করেছ? হুমমম? রসে ভেসে গেছে তোমার তিতির...’ বলে রসে মাখা আঙুলদুখানি নিজের মুখের পুরে দেয় সে... চোখ দুটো বন্ধ করে নেয়... মনে মনে কল্পনা করে যেন তার শরীরের রসে মাখা লোকটির লিঙ্গটা মুখের মধ্যে ঢুকে রয়েছে... পরম আগ্রহে চুষতে থাকে নিজের আঙুলদুটোকে, এক সাথে... ঘুরিয়ে ফিরিয়ে... যতক্ষন পর্যন্ত জিভে সেই রসের স্বাদ পেতে পারে সে।

বেশ কিছুক্ষন আঙ্গুলদুটোকে চোষার পর ফের চোখ খুলে তাকায় ছবির লোকটির দিকে... নাকটাকে কুঁচকে ফিক করে হেসে ওঠে নিজের মনেই... ‘উমমমম...’ জিভ বের করে ভেঙায় লোকটিকে, তারপর আস্তে আস্তে উঠে বসে হাত বাড়িয়ে রেখে দেয় ছবিটাকে টেবিলের ওপরে... আঙ্গুলে লেগে থাকে নিজের মুখের লালাগুলো মুছে নেয় বিছানার চাঁদরে পৃথা।
[+] 4 users Like bourses's post
Like Reply
#15
৫।।


অফ্‌ হোয়াট প্ল্যাজোটার ওপরে শুধু মাত্র হাল্কা হলদে রংএর কুর্তিটা পড়ে নেয় পৃথা... ফর্সা গায়ের রঙের সাথে হলুদ রঙটা খুব ভালো যায়... আর তাছাড়া হাল্কা রঙ দিনের বেলার পক্ষে একেবারে ইউনিক... খানিকটা ইচ্ছা করেই জামার ভেতরে ব্রা পড়ে না... এটা অবস্য খুবই সাধারণ ব্যাপার তার কাছে... শিলিগুড়ি থাকতেও, ক্যাজুয়াল ভাবে যখন ও বেরোয়, সচারাচর ব্রা পড়াটা অ্যাভয়েড করে... আসলে যা সাইজ, তাতে ব্রা না পরলে খুব একটা অসুবিধা হয় না... তেমন কিছু থলথল করে না বুকদুটো... তাই গরমের সময় ব্রা না পড়ার ফলে বেশ ফুরফুরে থাকা যায়। অফিসে গেলে ব্যাপারটা অন্য, তখন তো পড়তেই হয়, বিশেষত ফর্মাল ড্রেসের নীচে ব্রা ছাড়া পড়লে আর দেখতে হবে না, বোঁটাগুলো উঁচিয়ে থাকবে জামার ওপর দিয়ে... তখন কাস্টমারের বা কলিগদের যা মুখের অবস্থা হবে, ভাবতেই খিলখিলিয়ে ওঠে পৃথা নিজের মনে।

বড় হাত ব্যাগ একটা বেছে নেয় সে, তার মধ্যে ছোট একটা বোতলে জল, পার্স, ছাতা, আর মেয়েলি কিছু প্রসাধনি টুকিটাকি জিনিস ভরে নিয়ে চেন টানতে যায়... পরক্ষনেই মনে পড়ে একটা বড় দেখে ক্যারিব্যাগ নিয়ে নেওয়া উচিত... কি কিনবে না কিনবে, তখন যদি না পায়! সাথে ক্যারিব্যাগ না থাকলে জিনিসগুলো নিয়ে আসতে অসুবিধা হবে... বেকার পয়সা দিয়ে ক্যারিব্যাগ কিনতে বড্ডো গায়ে লাগে... ভেবে খুজে পেতে একটা বড় দেখে ক্যারিব্যাগ ঢুকিয়ে নিয়ে চেন টানে ব্যাগের।

চুলটাকে গোছ করে পেছনে একটা ক্লিপ আটকিয়ে নেয়... ড্রেসিং টেবিলের সামনে এসে পাউডার পাফটা নিয়ে একটু মুখের ওপরে বুলিয়ে পায়ে একটা স্যান্ডেল গলিয়ে বেরিয়ে আসে ফ্ল্যাট থেকে... দরজাটা টেনে দিয়ে লক করে দেয়...

‘কোথাও বেরুচ্ছ নাকি?’ কানে আসে অলোকবাবুর গলা... সাথে সাথে না চাইতেও কেমন চোয়ালটা শক্ত হয়ে যায় পৃথার... অনেক কষ্টে সামলায় নিজেকে...

‘হ্যা, মানে ওই আর কি...’ অলোকবাবুর দিকে ঘুরে কাষ্ঠ হাসি হেসে উত্তর দেয় সে... হাতে ধরা চাবির গোছাটা ব্যাগের সাইড চেনটা খুলে ঢুকিয়ে রাখে।

‘ও... তা বেশ বেশ... জামাটা পড়ে খুব ভালো লাগছে তোমাকে... খুব সুন্দর ফিটিংস হয়েছে তো...’ বলতে বলতে আরো পা দু’য়েক এগিয়ে আসেন ভদ্রলোক পৃথার দিকে।

হটাৎ করে চকচক করে ওঠে পৃথার চোখদুটো... একটু খেলা করার ইচ্ছা করে তার... হাতটাকে গলার কাছটার কাছে এনে জামাটাকে একটু টান দেয় সামনের দিকে... তারপর একটা আঙুলকে নিয়ে নিজের বুকের চারপাশে ঘুরিয়ে বোলাতে বোলাতে হাসি মুখে প্রশ্ন করে সে... ‘বলছেন? ভালো লাগছে আমাকে... খুব সুন্দর ফিট করেছে না গায়ে?’

অলোকবাবু উত্তর দেবেন কি তার চোখদুটো তখন আটকিয়ে গেছে পৃথার ঘুরে বেড়ানো আঙুলের সাথে... মনে হচ্ছে যেন ঠিকরে বেরিয়ে আসবে চোখ দুটো তার চোখের মনিকোটার মধ্যে থেকে... পৃথা আঙুলটাকে রাখে একেবারে একটা বোঁটার ওপরে... নেলপালিশ পড়া নখটা দিয়ে আঁচড় কাটে... সাথে সাথে শক্ত হয়ে দাঁড়িয়ে যায় বোঁটাটা... জামার ওপর দিয়ে ফুটে ওঠে ওটার অস্তিত্ব... একই জিনিস করে অপর বোঁটার ওপরেও সে... সেটিকেও দাঁড় করায় ওই ভাবে... তারপর কুর্তির তলাটাকে ধরে নীচের দিকে টান দেয়... তাতে আরো বেশি করে ফুটে ওঠে শক্ত হয়ে ওঠা বুকের বোঁটাদুটো, জামার ওপর দিয়ে, জামার নীচে যে ব্রা পড়ে নেই, সেটা বোঝা যায় স্পষ্ট। তার মনে হল যেন অলোকবাবুর মুখ দিয়ে এক্ষুনি লালা ঝড়ে পড়বে... এমন ভাবে মুখটা হাঁ করে তার বুকের দিকে তাকিয়ে রয়েছেন... নিজের বুকটাকে একটু সামনের দিকে তুলে ধরে সে বলে ওঠে... ‘তাহলে আমি যাই? আজ এই পর্যন্তই থাক তাহলে? কি বলেন?’

‘উ... হু... আ... আচ্ছা... ও হ্যা হ্যা... যাও যাও... সাবধানে যেও... কেমন...’ আনমনে বলে ওঠেন অলোকবাবু... চোখ দুটো যেন চেষ্টা করেও সরাতে পারেন না পৃথার বুকের ওপর থেকে।

পৃথা মুচকি হেসে উঠে সিড়ি দিয়ে নেমে যায় নীচের দিকে... বুঝতে অসুবিধা হয় না যে তার পুরো শরীরটাকে পেছন থেকে অলোকবাবু গিলে চলেছেন চোখ দিয়ে... এবং ততক্ষন পর্যন্তই গিলবেন যতক্ষন পর্যন্ত না তার শরীরটা ল্যান্ডিংএর আড়ালে ঘুরে হারিয়ে যাচ্ছে দৃষ্টি থেকে।

বিল্ডিং থেকে বেরিয়ে রাস্তা পেরিয়ে উল্টো দিকে দাঁড়ায় গিয়ে... অপেক্ষা করে অটো কিম্বা বাস পাবার। হটাৎ নজরে পড়ে খানিকটা দূরেই একটা পাগল দাঁড়িয়ে রয়েছে... সারা মাথা নোংরা ঝাঁকড়া চুলে ঢাকা... গায়ে একটা ভিষন নোংরা শতছিদ্র জামা... আর সেই সাথে সেই মতই নোংরা প্যান্ট... কতদিন একভাবে পরে রয়েছে কে জানে... এখন দেখে বোঝার অবস্থায় নেই অতীতে কি রং ছিল জামা বা প্যান্টটার... কালো হয়ে রয়েছে দুটোই। কারুর দিকে কোন খেয়াল নেই পাগলটার... প্যান্টের কষিটাকে একটা হাতে ধরে আপন মনে বিড়বিড় করে কি যেন বলে যাচ্ছে... মাঝে মাঝে আঙুল তুলে কাউকে খুব শাসাচ্ছে... পাশ দিয়ে যে যাচ্ছে, ওকে দেখে একটু সরে গিয়ে পাগলটাকে পেরিয়ে চলে যাচ্ছে নিজের অভিস্থলের দিকে... বোঝাই যায় যে এ পাগলটা এই অঞ্চলে পরিচিতই... অনেকই চেনে বোধহয়।

মুখ ফিরিয়ে অটোর আশায় তাকায় দূরে... নাঃ... কিছুর দেখা নেই... ফের মুখ ফেরায় পাগলটার দিকে... একটা অনবদ্য কৌতুহলে। হটাৎ খেয়াল করে পরনের প্যান্টের সামনেটায় কোন চেন বা কিছু নেই... আর তার ফাঁক দিয়ে দিনের আলোয় যেটা চোখে পড়ে পৃথার... দেখে তো প্রায় ভিমরি খাবার অবস্থা হয়... সর্বনাশ... এত বড় কারুর হয়? চোখ গোলগোল করে তাকায় পাগলটার দুই পায়ের ফাঁকে... সেখানে একটা বিশাল বড় জিনিসটা নেতানো অবস্থায় ঝুলছে... এত বড় সে বাপের জন্মেও দেখেনি কখনও... কত হবে? এক ফুট নাকি? নাকি তার থেকেও বেশী? দেখেই তার মনে হয় যদি এই মালটা তার শরীরের মধ্যে ঢুকতো, তাহলে কি অবস্থা হতো তার... ভাবতেই শিউরে ওঠে সে... ঢোক গেলে একবার... মুখ তুলে আশপাশে দেখে নেয় আর কেউ তাকে এই ভাবে পাগলটার ওইটার দিকে দেখছে যে সেটা খেয়াল করছে কিনা... নাঃ... কেউ তার দিকে নজর দিচ্ছে না দেখে নিশ্চিন্ত হয় সে... ফের মুখ ঘুরিয়ে তাকায় পাগলটার দিকে... মনে মনে বিশ্লেষন করার চেষ্টা করে যে নেতানো অবস্থাতেই এত বড়, দাঁড়ালে কি হবে? দু’ফুট? ভাবতেই সিরসির করে ওঠে পায়ের মাঝে... মনে মনে ভাবে, যখন ও পাগল ছিল না, তখন নিশ্চয়ই কাউকে করতো... হয়তো ওর বৌ ছিল, কিম্বা গার্লফ্রেন্ড... উরিব্বাস... তার নির্ঘাত ভ্যাজাইনাটা ফেটে ফুটিফাটা হয়ে গিয়েছিল... মাগো... আমি হলে তো করতেই দিতাম না কোনদিন... মরেই যেতাম বোধহয়...

‘যাবেন না কি দিদি?’ কানে প্রশ্নটা আসতে আনমনে মুখ ঘুরিয়ে তাকায় প্রশ্ন কর্তার দিকে... ‘উ?’

‘বলছি, যাবেন?’ ফের প্রশ্ন করে অটোর ড্রাইভার... 

এবার সম্বিত ফেরে পৃথার... লজ্জায় লাল হয়ে ওঠে গাল দুটো তার... ‘ইশশশশ... ছি ছি... অটোর ড্রাইভারটা নিশ্চয়ই বুঝতে পেরেছে যে আমি পাগলটার পেনিসটার দিকেই তাকিয়ে ছিলাম... এ মা... কি ভাবলো লোকটা...’ 

তাকিয়ে দেখে অটোর সামনের বাঁদিকের সিটটা খালি রয়েছে... পেছন দিকে তিনটে লোক বসে আছে সিট জুড়ে।

‘ও... হ্যা... হ্যা... যাবো...’ বলে তড়িঘড়ি এগিয়ে যায় অটোর দিকে।

ড্রাইভার বলে ওঠে, ‘দিদি, আপনি কি পেছনে বসবেন? তাহলে এনাকে বলছি সামনে বসার জন্য...’

সামনের সিটে ব্যাগ সামলে বসতে বসতে বলে পৃথা... ‘না, না, ঠিক আছে, আমি সামনেই বসছি... একটু পরেই তো নেমে যাবো...’ ড্রাইভারের পাশে বসে দুই পায়ের ফাঁকে জড় করে গুঁজে নেয় লুজ প্লাজোটা... ডানপায়ের থাইটা ঠেঁকে যায় ড্রাইভারের পায়ের সাথে... একটু অস্বস্তি হয় ঠিকই, কিন্তু কিছু করার নেই, সরে বসার সম্ভাবনা একেবারেই নেই, তাই বাধ্য হয়েই চেপে বসে থাকে সে।

ড্রাইভার ছেড়ে দেয় অটোটা পৃথাকে নিয়ে।

অটোর ড্রাইভারটা কেমন যেন ধুমসো মত... রোগা পাতলা হলে একটু ভালো হত... অনেকটা জায়গা নিয়ে বসে রয়েছে... যার ফলে পৃথাকে খুব কষ্ট করে বসতে হয়েছে সামনের সিটে। ড্রাইভারের সিটের সাথে লাগানো একটা ছোট্ট কাঠের টুকরোর ওপরে যে ভাবে সে বসেছে... তাতে শুধু মাত্র নিতম্বের একটা দাবনা শুধু ঠেকাতে পেরেছে, আর একটা দাবনা শূন্যে ঝুলছে বলতে গেলে। বাধ্য হয়েই একটু ডান দিকে অটোর ভেতর দিক করে ঝুঁকে বসে পৃথা... হাতের সামনে রডটাকে বাঁ হাত দিয়ে আঁকড়ে ধরে থেকে ডান হাতের চাপে কোলের ওপর চেপে রাখে ব্যাগটাকে। যেতে যেতে বাইরের দিকে তাকিয়ে দেখতে থাকে সরে যাওয়া একের পর এক দোকান, বাড়ি। তাকিয়ে থাকে ঠিকই, কিন্তু চোখের সামনে যেন তখনও পাগলের ওই বিশাল জিনিসটার ছবি ভাসতে থাকে... পায়ের ফাঁকটা সুরসুর করে তার... ওইখানে জল কাটছে নাকি আবার? নিজেই নিজেকে মনে মনে প্রশ্ন করে পৃথা হাসে আপন কৌতুকে।

হটাৎ যেন নিজের ডান দিকের বুকটার ওপরে কেমন একটা আলতো চাপ লাগে... প্রথমটা গুরুত্ব দেয় না সে... কিন্তু দ্বিতীয়বার পেতেই আড় চোখে তাকায় নিজের বুকের দিকে... অটোর ড্রাইভারটা গাড়ির ক্লাচের কাছটা এমন ভাবে ধরেছে যে ওর বাঁ হাতের কুনুইটা এসে ঠেকছে পৃথার বুকের ওপরে।

সরে যাবে? ভাবে পৃথা... কিন্তু সরে যাবেটাই বা কোথায়... সরতে গেলে তো বাইরে পড়ে যাবে... ততক্ষনে আবার ড্রাইভারের কুনুই এসে ঠেকে বুকের ওপরে... এবারে যেন চাপটা আগের থেকে আর একটু বেশি... ছুয়েই সরে যায়... এমন ভাবে কুনুইটাকে লাগাচ্ছে যেন চালাতে গিয়ে অসাবধানে লেগে যাচ্ছে বুকের ওপরে... মাল খুব চালাক... বুঝতে অসুবিধা হয় না পৃথার।

হটাৎ মাথায় বদমাইশী খেলে... কেন জানে না একটু দুষ্টুমী করার ইচ্ছা জাগে মনের মধ্যে... হয়তো পাগলাটাই এটার কারণ... বাঁ হাতটাকে নামিয়ে কোলের ব্যাগটাকে ধরে নিয়ে ডানহাতটাকে ড্রাইভারের পেছন দিকে নিয়ে গিয়ে সিটের পিছনের রডটাকে চেপে ধরে সে... তারপর অটোর আরো খানিকটা ভেতর দিকে ঢুকে বসে পাছা ঘসে... নিজের ডানদিকের নরম বুকটাকে এগিয়ে দেয় ড্রাইভারের কুনুইয়ে আরো কাছে... মুখটাকে গোবেচারার মত করে সোজা তাকিয়ে থাকে কাঁচের ওপারে।

এবার আর ড্রাইভারকে কষ্ট করে কুনুই এগিয়ে ঠেকাতে হয় না... হাতটাকে একটু নাড়াতেই কুনুইটা ঠেকে যায় পৃথার বুকের সাথে... পৃথা আরো খানিকটা হেলে যায় ড্রাইভারের দিকে। ড্রাইভার ঢোক গেলে একটা... স্পষ্ট সেটা বুঝতে পারে চোখের কোন দিয়ে পৃথা... মনে মনে হাসে। ব্রাহীন বুকের বোঁটার স্পর্শ পেতে অসুবিধা হয় না ড্রাইভারটার... এবার আর সে কুনুই সরায় না... হাতটাকে আগুপিছু করে নাড়িয়ে ঘসতে থাকে তার কুনুইটাকে পৃথার বুকের সাথে... রীতিমত চাপ রেখে...

বুকের ওপরে নাগাড়ে ঘসা খেয়ে ভিজে উঠতে থাকে পৃথা একটু একটু করে... খুব সামান্য পরিমানে হলেও, রস চুঁইয়ে বেরিয়ে এসে জমা হয় তার গোপানাঙ্গের মুখে... ভালো করে ডান হাতের মুঠোয় অটোর রডটাকে চেপে রেখে আরো খানিকটা শরীর এগিয়ে দেয় সে... প্রায় চেপে বসে যায় ড্রাইভারের কুনুইটা তার বুকের সাথে... অনেক কষ্ট করে মুখটাকে ভাবলেশহীন রাখার আপ্রাণ চেষ্টা করে যায়... আড় চোখে একবার তাকায় ড্রাইভারের কোলের দিকে... দেখেই প্রায় হেসে ফেলার উপক্রম হয় পৃথার... একটা বেশ ছোটখাটো তাঁবু তৈরী হয়ে গিয়েছে ড্রাইভারের কোলের কাছটায়... প্যান্টের কাপড়ের ওপরে ফুটে উঠেছে একটু ভেজা দাগ যেন। 

সামনেই দেখতে পায় শপিং মলটা... তাড়াতাড়ি করে বলে ওঠে, ‘ব্যাস ব্যাস ভাই... এখানেই নামবো... এখানেই...’

ড্রাইভার অসম্ভব অনিচ্ছা সত্তেও থামিয়ে দিতে বাধ্য হয় অটোটা।

অটো থেকে নেমে পৃথা ব্যাগ খুলে মিহি গলায় জিজ্ঞাসা করে, ‘কত ভাই?’ 

ব্যাজার মুখে ড্রাইভার বলে, ‘আট টাকা...’ বলতে বলতে একবার তাকে আগাপাশতলা দেখে নেয়।

ওকে দেখতে দেখে একটু সময় নেয় পয়সা বার করতে... ইচ্ছা করেই খানিক দাঁড়িয়ে থাকে ড্রাইভারের সামনে... আরো একবার আড় চোখে তাকায় ড্রাইভারটার কোলের দিকে... হি হি... এখনও তাঁবুটা কমে নি... মনে মনে হাসে পৃথা... তারপর গুনে গুনে আটটা টাকা বের করে ড্রাইভারের হাতে দিয়ে অম্লান বদনে হাঁটতে শুরু করে নিতম্বে উত্তাল হিল্লোল তুলে শপিং মলটার দিকে ফিরে। মনে মনে ভাবে, স্টান্ডে নেমেই হয় আজকেই একটা লটারীর টিকিট কাটবে, তা নয় তো সুলভ কমপ্লেক্স খুঁজবে শরীর হাল্কা করার জন্য। ড্রাইভারকে মাস্টার্বেট করার সিনটা ভাবতেই হেসে ফেলে পৃথা। পরক্ষনেই তাড়াতাড়ি এদিক ওদিক তাকিয়ে দেখে নেয় কেউ দেখছে কিনা, কারণ রাস্তায় অকারণে যদি তার মত সফিস্টিকেটেড মেয়েকে এই ভাবে আনমনে হাসতে দেখে, যে কেউ তাকেও পাগলই ভাববে, ওই পাগলটার মত।
[+] 6 users Like bourses's post
Like Reply
#16
৬।।


‘আজকের মাংসটা কিন্তু দারুন রান্না করেছ পৃথাদি... তোমার থেকে রেসিপিটা কিন্তু আমার চাই...’ কলকল করতে করতে বলে ওঠে মৌসুমী... সুশান্তর ভাবী বউ।

ছোট্ট হাসি হেসে উত্তর দেয় পৃথা, ‘বেশ তো... এ আর এমন কি, আমি হোয়াটস্‌আপ করে দেব’খন...’।

এর মাঝে বেশ কিছুদিন কেটে গিয়েছে... তেমন কিছু ঘটনা ঘটেনি পৃথার জীবনে এই ক’টা দিনের মধ্যে... প্রতিদিন কার যথারীতি রোজনামচা চলেছে... সকালে ওঠা... রেডি হওয়া... অফিস যাওয়া... অফিসে কাজ সারাদিন... আর সন্ধ্যেবেলায় ফিরে আসা। গতানুগতিক একটা সপ্তাহ কেটে গিয়েছে।

আজ, শনিবার ছিল বলে রাতে, ডিনারে ওদের দুজনকে ইনভাইট করেছিল পৃথা। কথা প্রসঙ্গে সুশান্তই বলেছিল ওকে যে ওর বাড়ি থেকে নাকি বিয়ের ঠিক করে ফেলেছে। শুনে ওকে কঙ্গ্রাচুলেট করে বলেছিল, ‘বাহ... এতো দারুন খবর... যাক... তাহলে কোলকাতায় এসে একটা বিয়ে খাওয়া যাবে, কি বলো?’ খবরটা বলে সুশান্ত বোধহয় ওর এতটা আগ্রহ দেখবে, সেটা ঠিক আশা করে নি, উত্তরে সুশান্ত বলেছিল, ‘তোমার খারাপ লাগছে না শুনে?’

অবাক হয় পৃথা... ‘খারাপ লাগবে? এ বাবা... কেন?’

‘না মানে...’ আমতা আমতা করে সুশান্ত।

‘আরে বাবা, খারাপ লাগবে কি, শুনে ভিষন ভালো লাগছে... তোমার মত একজন বন্ধু পেয়েছি, আর তার বিয়ে হবে, উফফফফ... দারুন এঞ্জয় করবো... কি বলো? আমি কিন্তু তোমার বিয়ের শুরু থেকেই থাকব... সে তুমি নেমতন্ন করো আর না করো... আগেই বলে দিলাম কিন্তু...’ সাদা মনে হইহই করে বলে উঠেছিল পৃথা।

আর কিছু উত্তর দেয় নি সুশান্ত। চুপ করে গিয়েছিল। সেও ব্যাপারটা নিয়ে আর এগোয়নি, হটাৎ করে একটা কাজ এসে যাওয়াতে ব্যস্ত হয়ে পড়েছিল পৃথা।

কিন্তু মনের মধ্যে ছিল, যে একদিন ওদের দুজনকে ডেকে খাওয়াবে সে, খবরটা শুনে সত্যিই খুব খুশি হয়েছিল পৃথা। তাই আজ শনিবার ছিল বলে এই দিনটাই ঠিক করে বলে দিয়েছিল সুশান্তকে। সুশান্তর যে খুব একটা ইচ্ছা ছিল না মৌসুমীকে নিয়ে আসার, সেটা বুঝতে অসুবিধা হয় নি পৃথার, কিন্তু সেই একটু জোর দিয়েছিল সুশান্তকে, যাতে ও মৌসুমীকে সাথে করেই আসে। 

আলাপ হবার পর খারাপ লাগেনি মেয়েটিকে, বয়সে তার থেকে যথেষ্টই ছোট... সবে কলেজে ঢুকেছে... বাড়ির থেকেই নাকি ওদের দেখা শোনা করে বিয়ের ঠিক হয়েছে... সারাক্ষন সময়টা জুড়ে কলকল করে বকে গিয়েছে তার সাথে। ছোট্টখাট্ট শরীরের একদম বাচ্ছা মেয়ে... রোগা পাতলা... বুক পাছা এখনও সেই ভাবে তৈরী হয়নি... তবে বিয়ের জল লাগলে ফুলে ফেঁপে উঠবে, তাতে সন্দেহ নেই... গড়নটা সেই রকমেরই। গায়ের রঙটা একটু চাপা... তার মত সুন্দরীও নয়, কিন্তু তাতে কি? দেখতে খারাপ মোটেও নয়... একটা কেমন ছেলেমানুষি ব্যাপার আছে মেয়েটার মধ্যে। তবে বড্ড বকে... বকবক করে মাথা ধরিয়ে দেবার জোগাড়... পৃথাকে নিয়ে তার যেন বিস্ময়ের শেষ নেই... সে একা একটা মেয়ে বাড়ির সবাইকে ছেড়ে এত দূরে এসে চাকরী করছে, থাকছে একা একটা ফ্ল্যাটে এই ভাবে, ভাবতেই নাকি তার শিহরণ হচ্ছে... আবার যখন শুনেছে যে পৃথা ক্যারাটে জানে... শুনে সে কি ভিষন আপ্লুত... এই কয়’এক ঘন্টায় পৃথাকে প্রায় সুপার হিরোইন বানিয়ে ফেলেছে যেন। পৃথার নাকি সবই দারুন... বোঝ ঠেলা।

রাত বাড়তে সুশান্তরা বেরিয়ে পড়ে। হাউসকোটটা গায়ে জড়িয়ে দরজা খুলে এগিয়ে দেয় পৃথা, নীচ অবধি... তারপর ফিরে আসার সময় আবার দেখা অলোকবাবুর সাথে... ‘বন্ধু বোধহয়?’ দেঁতো হাসির সাথে প্রশ্ন আসে।

‘হুম... অফিস কলিগ...’ মাথা হেলিয়ে উত্তর দেয় পৃথা... ‘ইনভাইট করেছিলাম... আমার ফ্ল্যাটে... সন্ধ্যেটা এঞ্জয় করার জন্য... বেশ কাটলো, জানেন...’ দাঁত বের করে হেসে বলে সে অলোকবাবুকে... ‘রাত তো অনেক হল, এখনও ঘুমান নি? পাহারা দিচ্ছিলেন?’ ঘুরিয়ে প্রশ্ন করে সে। ‘কাকিমা এখনও জেগে?’

‘কাকিমা’ কথাটা শুনেই যেন মনে হল অলোকবাবুর উৎসাহে কেউ জল ঢেলে দিল, মিইয়ে গিয়ে বলে উঠলেন, ‘ও... হ্যা... এই তো... এবার ঘুমাতে যাবো... আচ্ছা... ঠিক আছে... যাই... কেমন?’ বলে ঘরে ঢুকে তাড়াতাড়ি দরজা বন্ধ করে দেন অলোকবাবু।

ওনার অবস্থা দেখে হেসে ফেলে পৃথা... মাথা নেড়ে হাসতে হাসতে নিজের ঘরের দিকে পা বাড়ায়।
[+] 5 users Like bourses's post
Like Reply
#17
৭।।


ঘরে ঢুকে দরজা বন্ধ করে ডাইনিং টেবিলের সামনে এসে দাঁড়ায় পৃথা... বেঁচে যাওয়া খাবারগুলো কিচেন থেকে পাত্র এনে ঢেলে গুছিয়ে রাখে ফ্রিজের মধ্যে। খাবার নষ্ট করা একদম পোষায় না তার। মাংস যা বেঁচেছে, মোটামুটি তার একার পক্ষে আরো দিন দুয়েক চলে যাবে... ভাবে পৃথা... রাতের দিকে বাইরে থেকে রুটি কিনে এনে এই মাংস দিয়ে চালিয়ে নেবে’খন... আর সকালে তো সাধারণতঃ বাইরেই লাঞ্চ করে নেয় সে... রান্না করার ঝক্কিটাও বাঁচবে তাহলে। মনে মনে খুশিই হয় একটু। ন্যাকড়া ভিজিয়ে এনে মুছতে থাকে ডাইনিং টেবিলটাকে ভালো করে... গুনগুন করে গান করে আপন মনে।

স্নান করতে ঢুকে চুল ভেজায় না পৃথা... রাতে চুল ভেজালে শুকোবে না, আর এখন যে ভাবে বর্ষা চলছে, ঠান্ডা লেগে সর্দি জ্বর হওয়া বিচিত্র নয়... মা তো পইপই করে বারণ করে দিয়েছে রাতে স্নান না করতে। আরে! রাতে একবার গায়ে জল না ঢাললে হয় নাকি? চিরদিনের স্বভাব রাতে স্নান করে ঘুমাতে যাওয়া... একবার গায়ে জল না পড়লে ঘুমই আসবে না। চুল না ভেজালেই হল। নগ্ন শরীরে ঠান্ডা জলের স্পর্শে সারাদিনের ক্লান্তি যেন এক নিমেশে চলে যায়। চোখ বন্ধ করে পীঠের ওপরে শাওয়ারের জল নেয় সে, সামনের দেওয়ালে হাত দুটোকে রেখে, সামান্য ঝুঁকে। শাওয়ারের জল তার পীঠের ওপরে পড়ে, গড়িয়ে নেবে যায় সুঠাম দেহের নীচের পানে... নিতম্বের কোমল দুটো ঢেউয়ের ওপর দিয়ে।

গা ভালো করে মুছে বাথরুম থেকে বেরিয়ে আসে পৃথা... নগ্ন শরীরেই ঘুরে ঘুরে ফ্ল্যাটের সমস্ত আলোগুলো এক এক করে নিভিয়ে ঢোকে বেডরুমে... সুইচ টিপে আলো জ্বালে ঘরের। বেডসাইড টেবিলের ওপরে রাখা ছবিটার কাছে এগিয়ে যায়... হাতের একটা আঙুল তুলে নিজের ঠোঁটে ছোঁয়ায় তারপর সেই আঙুলটাকে এগিয়ে বাড়িয়ে দিয়ে ছোঁয়া দেয় ছবির লোকটির ঠোঁটের ওপরে... ‘হাই...’ ফিসিফিসিয়ে ওঠে লোকটির চোখের দিকে তাকিয়ে।

বিছানার বেডকভারটাকে তুলে ঘরের মধ্যে রাখা চেয়ারটার ওপরে রেখে দিয়ে ঘরের কোন থেকে বিছানা ঝাড়ার প্লাস্টিকের ঝাড়ুটা এনে ভালো করে ঝাড়ে বিছানার ওপরটাকে... তারপর ঝাড়ুটাকে ফের যথাস্থানে ফিরিয়ে রেখে দিয়ে আবার বেরিয়ে যায় ঘর থেকে। কিচেনে গিয়ে একটা কাঁচের গ্লাস হাতে নিয়ে ফিরে আসে বসার ঘরে। কাবার্ডের মধ্যে রাখা ওয়াইনের বোতলটাকে বের করে নিয়ে খানিকটা ওয়াইন মাপ করে ঢেলে নেয় গ্লাসে, তারপর গ্লাসটা সেন্টার টেবিলের ওপরে রেখে ছিপি টাইট করে আটকায় বোতলটায়... ফিরিয়ে রেখে দেয় কাবার্ডের মধ্যে। টেবিল থেকে গ্লাসটা তুলে নিয়ে ফিরে আসে বেডরুমের মধ্যে... দেওয়ালের কাছে গিয়ে সুইচ টিপে বড় আলোটাকে নিভিয়ে দিয়ে শুধু নাইট ল্যাম্পটা জ্বেলে দেয়... আজ যে ভাবে বৃষ্টি হচ্ছে, তাতে ঘরের এসি আর চালাতে ইচ্ছা করে না... বেশ ঠান্ডা ঠান্ডা লাগছে, গা ধোয়ার পর সেই চ্যাটচ্যাটে ব্যাপারটাও আর নেই... ফ্যানের রেগুলেটর ঘুরিয়ে স্পিডটা একটু বাড়িয়ে দিয়ে গ্লাস হাতে উঠে আসে বিছানায়... বালিসটাকে খাটের হেডবোর্ডের ওপরে রেখে হেলান দিয়ে আরাম করে বসে ছোট একটা সিপ দেয় গ্লাসের তরলে... আআআহ্‌... চোখ বন্ধ করে জিভের ওপরে স্বাদ নেয় দামী ওয়াইনের।

গ্লাসের ওয়াইনে সিপ করতে করতে ভাবতে থাকে পৃথা - দেখতে দেখতে বেশ অনেক কটা দিনই এই ফ্ল্যাটটায় কেটে গেল... ভাগ্‌গিস পাওয়া গিয়েছিল ফ্ল্যাটটা... সুশান্তকে সত্যিই অশেষ ধন্যবাদ... ও না খুজে দিলে যে কি হত... দূর... ওই ক’টা দিন মহুয়ার বাড়ি পিজি থাকতে হয়েছিল বটে, কিন্তু একদম ইচ্ছা করছিল না থাকতে... ভালো লাগে নাকি কারুর সাথে বিছানা শেয়ার করতে? বরাবরই একা শুয়ে অভ্যস্ত... বাড়িতে থাকতো রানীর মত... বাবা মায়ের একমাত্র মেয়ে... নিজস্ব একটা ঘর... সেখানে যদি আর কারুর সাথে বিছানা শেয়ার করতে হয়... ভালো লাগে? বিছানা হবে এই রকম... ইশশশ... কি সুন্দর বিছানাটা... ঠিক বাড়িরটার মত –

ভাবতে ভাবতে চোখ খুলে বাঁ হাতটা নিয়ে বিছানার ওপরে বোলায়... ঘরের স্বল্প নিলাভো আলোয় কেমন মায়াবী লাগে তার বিছানাটাকে... সাদা বেডশীটটা নীল আলোয় কেমন যেন স্বপ্নিল মনে হয় পৃথার... গ্লাস থেকে আরো খানিকটা তরলে সিপ করে... গলার মধ্যে দিয়ে নামে যাবার সময় দেহটা খানিকটা উষ্ণ হয়ে ওঠে যেন তার... শরীরটা আরো খানিকটা ঘসটিয়ে নামিয়ে দেয় নীচের পানে... দেহটাকে এলিয়ে দেয় বিছানার ওপরে আধশোয়া ভঙ্গিতে, মাথাটা থাকে হেডবোর্ডের ওপরে, বালিশ ছুঁয়ে... সিলিংএর দিকে তাকিয়ে চুপচাপ ভাবতে থাকে সারাদিনটার কথা।

কি যেন মনে পড়তে হটাৎ করে উঠে বসে বিছানায়... হাতের গ্লাসটার থেকে আরো খানিকটা ওয়াইন একটা বড় চুমুকে শেষ করে রেখে দেয় সেটা পাশে, বিছানার ওপরেই... তারপর হাত বাড়িয়ে তুলে নিয়ে আসে পাশের টেবিলে রাখা ছবিটাকে। ঘরের কম আলোয় অস্পষ্ট ছবির মুখ গুলো... তাতে তার কিছু যায় আসে না... ওই অস্পষ্ট মুখের দিকেই তাকিয়ে থাকে পৃথা... আজকাল এটা ওর একটা নতুন নেশা বলা যেতে পারে... রাতে শোবার সময় ওয়াইনের গ্লাসে চুমুক দিতে দিতে ছবিটাকে টেনে নেয় নিজের কাছে... সারাদিনের সমস্ত কথাগুলো শোনায় ছবির চরিত্রটিকে... একবার না বলতে পারলে যেন স্বস্তি পায় না পৃথা। কথা বলে লোকটির সাথে... অনেক সময় পরামর্শও নেয় সে... অবস্যই সেটা নিজের মনেই... সত্যি সত্যি উত্তরই বা পাবে কি করে সে... তাও... তাতেই যেন খুশি সে। ঘরের আলো কম থাকলে লোকটির স্ত্রীর মুখটা স্পষ্ট হয় না বলে যেন সেও একটু খুশি হয়... নয়তো তার স্ত্রীর সামনে এই ভাবে বিবাহিত একটা লোকের সাথে মন খুলে কথাই বা বলে কি করে? তাই না?

গ্লাসটা হাতে তুলে তলানির শেষটুকু গলায় ঢেলে দেয়... তারপর গ্লাসটাকে ফের রেখে দিয়ে তাকায় ছবির দিকে... ‘জানো... আজ সুশান্ত আর ওর হবু বৌকে ডেকেছিলাম ডিনারে... তোমাকে তো বললাম কাল রাতে যে ওদের ডাকবো... বেশ ভালো লাগলো বউটাকে... কেমন বাচ্ছা বাচ্ছা... খুব মিষ্টি... আর জানো... উফফফফ... তোমাকে কি বলবো... কি বকবকটাই না করতে পারে... সারাটা’খন তো শুধু বলতে গেলে ওই বকে গেলো... এই জানো... তোমার পৃথাকে মৌসুমীর না খুব ভালো লেগেছে... হ্যা গো... খালি আমার কথা শুনতে চায়... ইশশশ... বাবুর হিংসা হচ্ছে বুঝি?... না না... তুমি হিংসা করবে কেন? তুমি তো আমার সোনাটা... মুউউউআআআআ...’ ছবিটাকে তুলে চুমু খায় পৃথা আধো অন্ধকারে লোকটির ঠোঁটটাকে আন্দাজ করে। তারপর নামিয়ে ফের বলতে শুরু করে... ‘উফফফফ... ওই আর এক হয়েছে তোমাদের অলোকবাবু... মালটা এত আলুবাজ যে কি বলবো... আজকেও ওদের এগিয়ে দিতে বেরিয়েছি... ব্যাটা ঠিক বেরিয়ে এসেছে... হে হে... জানো... আমি না যেই কাকিমার কথা জিজ্ঞাসা করেছি, ব্যাটা সুরসুর করে ঘরে ঢুকে গেছে... হি হি... ভালো করেছি না?’

একটু ভেবে চিন্তান্বিত গলায় বলতে থাকে... ‘তোমাকে না একটা কথা বলবো বলবো করে বলাই হয় নি... অবস্য আমিও একেবারে যে নিশ্চিত তা নই... তবুও... একটা ব্যাপার আমার একদম ভালো লাগছে না জানো...’ বলতে বলতে পাশে রাখা গ্লাসটা তুলে ঢালতে যায় গলায়... কিন্তু ফাঁকা গ্লাস থেকে কিছুই পড়ে না... ছবিটাকে বিছানায় রেখে বলে, ‘দাঁড়াও... একটু অপেক্ষা করো... এটাকে ভরে এনে বলছি...’ বলে উঠে যায় ঘরের বাইরে।

কাবার্ড খুলে বোতল বের করে খানিকটা তরল ঢেলে নেয় গ্লাসে... তারপর বোতলটাকে আর ফিরিয়ে রাখে না কাবার্ডের মধ্যে... গ্লাস আর বোতল, দুটোকেই দুই হাতে নিয়ে ফিরে আসে বিছানায়... বোতলটাকে এক সাইডে রেখে দিয়ে ভালো করে বালিশে হেলান দিয়ে আবার বসে সে... তারপর গ্লাস থেকে একটা বড় চুমুক দিয়ে বাঁ হাতে তুলে নেয় ছবিটাকে...

‘আজকাল একা থেকে এটা বেশ একটা অভ্যাস হয়েছে জানো তো... একটু আধটু খেলে মন্দ লাগে না... সারাদিনের খাটাখাটনির পর বেশ রিফ্রেশিং লাগে যা হোক... কি বলো? আচ্ছা? তুমি খেতে? উহঃ... খেতো না আবার... আমি জানি... বেশ ভালোই খেতে... কি ঠিক বলিনি? অবস্য তোমাদের মত অত কড়া আমি খেতে পারি না, আমার বাবা এই ওয়াইনই ভালো... একটু আধটু খেলে খারাপ কি?’

গ্লাস তুলে আরো একটু সিপ করে পৃথা... ঠোঁটের ওপরে গ্লাসের কিনারা লাগিয়ে জিভ বোলায়... তারপর গ্লাসটাকে এগিয়ে নিয়ে গিয়ে ঠেকায় ছবির গায়ে... ‘উহহহ... দেখ... মদের গন্ধ পেয়েই কেমন চোখগুলো চকচক করে উঠল... এই... পাশে তোমার বউ আছে না? ও কিন্তু দেখতে পাচ্ছে... বলে দেবো, বউদিকে? হু? ওর বর মদ খেতে চাইছে?’ আরো খানিকটা ওয়াইন কথায় কথায় পৃথার গলা দিয়ে নেবে যায়।

গ্লাসটাকে পাশে রেখে দিয়ে বলে ওঠে... ‘ওই দেখো... কথায় কথায় যেটা বলতে যাচ্ছিলাম, সেটাই তো বলা হলো না তোমাকে... আরে... আশ্চর্য লোক তো... মনে করাবে তো... নাকি... সব শুধু আমার দায়... হুঁ?’ বলতে বলতে মাথাটা পেছন দিকে হেলায় পৃথা... বেশ ভার লাগে মাথার মধ্যেটায়... ইতিমধ্যেই প্রায় অনেকটা ওয়াইনই পেটে চলে গিয়েছে... খানিক চোখ বন্ধ করে থেকে আবার মাথা সোজা করে তাকায় আবছায়া ছবিটার দিকে... ছবি ধরা হাতের বুড়ো আঙুলটাকে ঠেকায় লোকটির গালের ওপরে... একটু বুলিয়ে নেয় সেখানে... তারপর সিরিয়াস মুখ করে বলে সে... ‘জানো... আমার না সুশান্তর ইদানিং কালের ব্যবহারটা ঠিক ভালো লাগছে না... ওর মধ্যে আগের সেই বন্ধুত্বটা যেন নেই... তার বদলে ও আরো কিছু চাইছে আমার থেকে... এটা কি ঠিক? বলো? আরে বাবা, তোর সাথে একটা মেয়ের বিয়ের ঠিক হয়ে রয়েছে... সেখানে আমার দিকে ঢলিস কেন? সত্যি বলছি... এই তোমার গা ছুয়ে... বিশ্বাস কর... আমার মনে কিন্তু ওর প্রতি এতটুকুও কোন ওই ধরণের অনুভূতি নেই... সিরিয়াসলি... আমি কক্ষনো ভাবি নি এই সব নিয়ে... কিন্তু ও কেন এই রকম করছে বলো তো?’

গ্লাস তুলে আরো খানিকটা তরলে চুমুক দেয় পৃথা... গ্লাসটাকে বিছানার ওপরে ফিরিয়ে রেখে দিয়ে বলতে থাকে... ‘তুমি বলবে আমি হটাৎ কেন এই সব কথা বুঝতে পারলাম... আরে বাবা, ও তোমরা বুঝবে না... এই, আমরা মেয়েরা না, ছেলেদের চোখ দেখলেই বুঝতে পারি কি মনের মধ্যে চলছে। ও কিন্তু সরাসরি কিছু বলে নি আমাকে, কিন্তু আমি ঠিক বুঝতে পেরেছি... তা নয়তো তুমিই বলো... ওকে যখন বললাম যে ওর হবু বউকে নিয়ে আসতে, শুনে প্রথমেই কেন না বলল? বললো যে ও একা আসবে, বউকে আনবে না। কিন্তু কিইইইই ভালো মেয়েটা, জানো... ভিষন মিষ্টি... শুধু যা একটু বেশিই বকে... বাব্বা... কি বলবো তোমায়... বকবক করে করে আমার ভেজা একেবারে ফ্রাই করে দিয়েছিল... হা হা হা হা... তবে একটা কথা আমি ভেবেই রেখেছি জানো... কিইইইই বলোতোওওওওও... আঃ হাঃ... বলতে পারলে না তো... জানি পারবে না... বুদ্ধু একটা... কিচ্ছু বোঝে না... এই বলো না... বলো না... তুমি বুঝতে পারো নি? এ বাবা... কি বোকা লোক একটা... এই সামান্য কথাটাও বোঝোনি? ইশশশশ... একদম গুড ফর নাথিং... এর সাথেই না কি আমি... দেখ দেখ... কেমন চোখ বড় বড় করে তাকিয়ে আছে আমার দিকে জানার জন্য... আচ্ছা... দাঁড়াও... আগে একটা সিগারেট ধরাই... মুখটা কেমন হয়ে রয়েছে’। বলে ছবিটাকে বিছানায় রেখে নেমে দাঁড়ায় খাট থেকে পৃথা... উঠে দাঁড়াতেই মাথাটা টলে যায় একটু... ধপ করে বিছানায় বসে পড়ে আবার... ফিরে ছবিটার দিকে তাকিয়ে মুচকি হাসে... ‘হি হি... মনে হচ্ছে একটু একটু হয়েছে, জানো তো?’ বলে আবার উঠে দাঁড়ায়... এবারে আর টাল খায় না... হেঁটে ঘর থেকে বেরিয়ে ড্রয়িংরুমের সেন্টার টেবিলের দিকে এগিয়ে যায়... বেডরুমের আলো বাইরের ঘরে পড়ে জায়গাটা মোটামুটি দৃষ্টিগোচর হয়ে রয়েছে... টেবিল থেকে সিগারেটের প্যাকেটটা তুলে নিয়ে ভেতর থেকে একটা সিগারেট বের করে ঠোঁটের কোনে লাগায়... পাকেটটা ছুঁড়ে টেবিলের ওপরে ফেলে দিয়ে লাইটারটা তুলে সিগারেটটা জ্বালিয়ে একটা টান দিয়ে ধোঁয়া ছাড়ে ওপর দিকে তাকিয়ে... তারপর লাইটারটা টেবিলের ওপরে রেখে ফিরে যায় আবার ঘরের মধ্যে। দেওয়ালের কাছে রাখা টেবিলের থেকে অ্যাশট্রেটা হাতে তুলে নিয়ে ফিরে আসে বিছানার কাছে... সামনের দিকে ঝুঁকে গ্লাসটা বিছানার থেকে তুলে নিয়ে একটা চুমুক দেয় গ্লাসের তরলে... তারপর সেটাকে আবার আগের জায়গায় রেখে সাবধানে উঠে পড়ে বিছানায়... ফিরে গিয়ে হেলান দিয়ে বসে ছবিটাকে ফের তুলে নেয় হাতের মধ্যে... অন্য হাতে ধরা সিগারেটে টান দেয় একটা... মুখ তুলে ধোঁয়া ছাড়ে চোখ বন্ধ করে... কিছু চিন্তা করতে থাকে চুপ করে।

আসতে আসতে মাথা নামিয়ে তাকায় ছবির দিকে চোখ সরু করে... তাকিয়েই থাকে চুপ করে বেশ খানিকক্ষন... মাঝে মাঝে টান দেয় সিগারেটে... তারপর এক সময় অ্যাশট্রেতে সিগারেটের মাথায় জমে ওঠা ছাইটা ঝেড়ে মৃদু গলায় প্রশ্ন করে ছবিটার দিকে লক্ষ্য করে... ‘আমাকে ভালো লাগে?’

প্রশ্নটা করে চুপ করে থাকে সে... যেন উত্তরের আশায় অপেক্ষা করে। তারপর বলে, ‘বলো না... আমায় ভালো লাগে?’ তারপর একটা দীর্ঘশ্বাস ফেলে পৃথা... ‘হুমমম...’ বলে, ‘জানি... বলবেই বা কি করে? তুমি তো ছবি... তুমি শোনো... কিন্তু উত্তর দিতে পারো না... নাঃ... তাতে আমার কোন আক্ষেপ নেই জানো... তুমি কিছু বলো না তো কি হয়েছে... আমি কিন্তু তোমার মনের সব কথা বুঝতে পারি... আমি জানি তুমিও আমাকে পছন্দ কর... তাই না? বলো...’

ছবিটাকে হাঁটুর ওপরে ব্যালেন্স করে রেখে গ্লাসটা তুলে আরো একবার চুমুক দেয়, তারপর সেটাকে রেখে সিগারেটে টান দিয়ে ধোঁয়া ছেড়ে বলে ফের, ‘জানি না তুমি আমাকে পছন্দ কর কি না... কিন্তু একটা কথা সত্যি, আমি কিন্তু তোমাকে ভালোবেসে ফেলেছি... ভিষন... আর তুমি জানো? তোমাকে তো বলাই হয় নি... আজ কথায় কথায় সুশান্তকে জানিয়ে দিয়েছি এক ফাঁকে, যে আমি কমিটেড... শুনে ওর মনটা যে একটু খারাপ হয়ে গেল, সেটা বুঝতেই পেরেছিলাম, খুব জানতে চাইছিল, কে?... আমি শুধু বলেছি যে ও আছে একজন... মনে মনে তোমার কথা বলেছিলাম। ঠিক করেছি না? তুমি হয়তো আমার এটাকে পাগলামী ভাববে... যে নেই তাকে কি করে এই ভাবে ভালোবাসছি... না গো... সত্যি... সব জেনে বুঝেও নিজেকে ধরে রাখতে পারলাম না... এটা নিয়ে আমিও অনেক ভেবেছি... কিন্তু... না, না, ভেবো না যে আমি নেশার ঘোরে এই সব কথা বলছি... একটুও না... আমি একদম ভেবে চিন্তেই কথাটা বললাম... আমি সত্যিই তোমাকে ভালোবেসে ফেলেছি... বিশ্বাস করো। জানি তুমি বলবে তোমাকে চিনিনা, জানি না, নামটাও জানি না এখনও... তাও... একটুও বাড়িয়ে বলছি না... আই লাভ ইউ...’ বলতে বলতে ছবিটাকে মুখের কাছে তুলে আনে পৃথা... নিজের ভেজা ঠোঁটটা চেপে ধরে ছবির ওপরে... তারপর চেপে ধরেই থাকে... মিনিটের পর মিনিট... বেশ অনেকক্ষন কেটে গেলে আস্তে আস্তে ছবিটাকে নামায় মুখের ওপর থেকে... গাঢ় চোখে তাকিয়ে থাকে খানিক... তারপর ফিসফিসিয়ে পুণরাবৃত্তি করে কথাটার... ‘আই লাভ ইউ... লাভ ইউ... লাভ ইউ... লাভ ইউ...’ বলতে বলতে মাথাটাকে হেলিয়ে দেয় বিছানার হেডবোর্ডের ওপরে... হাতে ধরা সিগারেটটা মুখের কাছে এনে টান দেয় একটা... ধোঁয়া ছাড়তে ছাড়তে উঠে বসে চেপে গুঁজে দেয় সিগারেটের জ্বলন্ত অংশটাকে অ্যাশট্রের মধ্যে।

গ্লাসটাকে ঠোঁটের কাছে তুলে সিপ করে... তারপর সেটাকে হাতের মধ্যে ধরে রেখেই ছবির দিকে তাকিয়ে গাঢ় স্বরে বলে ওঠে পৃথা... ‘আই ওয়ান্ট টু কনফেস আ থিং টু ইউ...’ বলে, চুপ করে থাকে খানিক। বোঝা যায় তার মনের মধ্যে একটা প্রবল ঝড় চলছে... একটা দ্বিধা... একটা দ্বন্দ... 
[+] 5 users Like bourses's post
Like Reply
#18
৮।।


খানিক চুপ করে থাকার পর গলার স্বরটাকে খাদে রেখে বলে ওঠে পৃথা... ‘তুমি সামনে থাকলে হয়তো কখনই এই কথাগুলো বলতাম না, বা... বা আজ যদি না একটু নেশা করতাম, তাহলে বলতে পারতাম কি না সন্দেহ... কিন্তু বিশ্বাস কর... আমি বলতে চাই... যখন একবার স্বীকার করেই নিয়েছি তোমার কাছে যে আই হ্যাভ ফলেন ইন লাভ উইথ ইউ, তখন মনে হয় ইয়ু মাস্ট নো মাই ডার্ক সাইড অলসো... আদার ওয়াজ তোমাকে বিট্রে করা হবে আমার, অ্যান্ড আই ডোন্ট ওয়ান্ট টু ডু দ্যাট... অ্যাটলিস্ট নট উইথ ইয়ু... বিলিভ মী...’ বলতে বলতে আরো একবার সিপ করে তরল পানীয়টা গিলে নেয়... শরীরটা বেশ উষ্ণ হয়ে উঠেছে তার... বাইরে বোধহয় আবার বৃষ্টি নেমেছে... খোলা জানলা দিয়ে হাল্কা স্প্রের মত বৃষ্টির ছাট ঢুকছে ঘরের মধ্যে... কিন্তু সেদিকে কোন খেয়াল নেই পৃথার... এক দৃষ্টিতে শুধু তাকিয়ে থাকে ছবিটার দিকে।

‘জানি না, তোমার তিতিরকে কি ভাববে তুমি... মে বী, হয়তো বাজে মেয়ে... আ স্লাট... বাট ইটস ট্রু... দ্যাট... দ্যাট আই’ম...’ থমকায় পৃথা কথার মধ্যে... একটা লম্বা শ্বাস টানে বুকের মধ্যে... হাজার দ্বিধা যেন গলা চেপে ধরছে তার... গলার স্বরটাকে প্রায় একেবারে খাদে নামিয়ে ফিসফিসিয়ে বলে... ‘দ্যাট... আই অ্যাম নট ভার্জিন... ইয়েস... হোয়াটেভার ইয়ু হ্যাভ হার্ড, ইটস রাইট... আই’ম নট ভার্জিন...’ বলে আবার খানিক চুপ করে থাকে পৃথা। গ্লাসের বাকি তরলটুকু একবারে গলায় ঢেলে দিয়ে গ্লাসটাকে পাশে রেখে দেয়। তারপর সিগারেটের প্যাকেট থেকে আরো একটা সিগারেট বের করে ঠোঁটের কোনে ঝুলিয়ে হাতড়িয়ে খোঁজে লাইটারটাকে... না পেয়ে বিরক্তি ভরে সিগারেটটাকে ছুঁড়ে বিছানার অপর এক দিকে ফেলে দেয় সে।

‘দাঁড়াও... আর বসে থাকতে পারছি না... একটু শুই... মাথাটা বেশ ভার লাগছে...’ বলতে বলতে হড়কে নেমে যায় বালিশ থেকে খানিকটা... বিছানায় ওপরে সম্পূর্ন নগ্ন শরীরে চিৎ হয়ে শুয়ে থাকে... বুকের ওপরে চেপে ধরে রাখে ছবিটাকে... বিড়বিড় করে বলতে থাকে পৃথা... 

...‘ঘটনাটা প্রথম ঘটেছিল আমি যখন ফার্স্ট ইয়ারে পড়ি, বুঝেছ? শীতের ছুটি চলছিল, হটাৎ করে মামার বাড়ি যাবার কথা ওঠে... মায়ের কি একটা দরকার ছিল মামার বাড়িতে, ওই মামীর সাথে কোথাও পূজো দিতে যাবার ব্যাপারে সম্ভবত, এখন ঠিক মনে নেই, তাই মা যাচ্ছিল, আমিও আবদার ধরলাম সাথে যাবার। কলেজের ছুটি ছিল, আর তাছাড়া বাড়ির একমাত্র মেয়ে, বরাবরই যাকে বলে সবার মাথায় চড়ে নাচি, আমি যা বলবো সেটাই শেষ কথা... তার সাথে বাপীর সব সময়ের প্রস্রয়... আমার ব্যাপারে কোনো দিন কোন না নেই বাপীর। ব্যস... চললাম মায়ের সাথে।

মামার বাড়িটা জলপাইগুড়ি শহরে... জানো তো জলপাইগুড়ি? শিলিগুড়ি থেকে তা প্রায় পঞ্চাশ কিলোমিটার হবে... গাড়িতে বেশিক্ষন লাগে না। বেলাবেলিই পৌছে গিয়েছিলাম মনে আছে। মামার বাড়িতে খুব বেশি লোক নেই, মামা, মামী আর মামাতো দিদি। দিদিও আমার থেকে সামান্যই বড়, নামেই দিদি বলি এই যা... আমার সাথে খুব ভালো বন্ধুত্ব... আমরা ভিষন ফ্রী ছিলাম নিজেদের মধ্যে... কোন কথাই আমাদের মধ্যে না বলা ছিল না... আমাকে দেখে তো ও ভিষন খুশি... হই হই করে উঠল একেবারে। মায়েরা পূজো দিতে চলে যেতে, বাড়িতে ও আর আমি থাকলাম। প্রায় সারাটা দিন দিব্বি কাটালাম দুজনে মিলে... কত, কত যে গল্প জমে ছিল আমাদের মধ্যে... শেষই হয় না। দিদির ঘরে সারা দুপুর আড্ডা চলল আমাদের।

বিকেলবেলা, বাড়ি ফেরার সময় দিদি আটকালো আমাকে, বলল, তিতিরের এখন কলেজ ছুটি, ও এখন ক’দিন থাকুক না আমাদের সাথে... পরে না হয় ফিরবে’খন।’

ও, তোমাকে তো বলাই হয় নি, আমাকে বাড়িতে তিতির বলে ডাকে সকলে... পৃথা আমার ভালো নাম। তিতির নামটা ভালো না? তোমার পছন্দ? তুমিও আমাকে তিতির বলেই ডাকবে, কেমন? পৃথাটা বাইরের লোকের জন্য, আমার বাপী মায়ের মত তোমার জন্যও তিতির... ঠিক তো?        

হ্যা, তারপর যা বলছিলাম, পুরো সপ্তাহটা খুব ভালো কেটেছিল... মামা, মামী, দিদি আর আমি, চারজনে মিলে ঘুরতে গিয়েছিলাম আলিপুর দুয়ারে... মামা ফরেস্ট ডিপার্টমেন্টএ চাকরী করতো, তাই সহজেই মাদারীহাট টুরিস্ট লজে ঘর পেয়ে গিয়েছিলাম আমরা। প্রায় দিন চারেক ওখানেই কাটালাম। ওহ... একদিন আমরা খুব ভোরে জাঙ্গল সাফারী করতে গিয়েছিলাম, কি দারুন লেগেছিল... দিদি আর আমি, দুজনে মিলে হাতির পীঠে উঠেছিলাম... গন্ডার, ময়ূর, বাইসন... কত, কত কি দেখেছিলাম আমরা... উফ্‌, এখনও যেন চোখের সামনে ভাসছে সেদিনটা।

সবই ঠিকঠাক চলছিল, বাধ সাধল শেষ দিন, হটাৎ করে মামার এক বন্ধুর একটা অ্যাক্সিডেন্ট হয়... মামা খবর পেয়ে তড়িঘড়ি ফিরে আসে জলপাইগুড়ি। তারপর সেই বন্ধুর বাড়ি চলে যায় আমাদের রেখে। খুব ক্লোজ ফ্রেন্ড ছিল বোধহয়, কারণ মামীও মামার সাথে যায়। বাড়িতে শুধু আমি আর দিদি রয়ে গেলাম... ওরা ইচ্ছা করেই দিদিকে রেখে গেল বাড়িতে, বলল, ‘তুই থাক, তিতির এসেছে, ও নয়তো কি করবে বেচারা’। দিদি তো দেখি এতে বরং বেশ খুশিই হল, মুখে কিছু না বললেও। আসল ব্যাপারটা আমিই শুধু বুঝেছিলাম। জানতাম দিদি প্রেম করে, তাই এই ভাবে হটাৎ করে একা থাকার সুযোগ পেয়ে ও তো দারুন খুশি, তাই মাথা নেড়ে মামাদের আসস্থ করেছিল, যাতে নিশ্চিন্তে আমাদের দুজনকে রেখে ওরা যায়।

সন্ধ্যের দিকে দিদির বয়ফ্রেন্ড, রিকি, এল বাড়িতে... বেশ ভালো দেখতে... এই... তোমার মত নয় কিন্তু... তুমি হচ্ছো বেস্ট... সত্যি... কি, বিশ্বাস হচ্ছে না? আমি বললেও না... ইশ... বাবু কেমন ব্লাশ করছে দেখো... আহা, ছেলেরাও দেখছি নিজেদের রূপের প্রশংসা শুনলে কেমন ব্লাশ করে... খুব গর্ব না নিজে ভালো দেখতে বলে? উমমমম... তুমি তো আমার সোনা... তুমি তো বেস্ট হবেই, তাই না... বলো?

তা, যাই হোক... রিকি দেখতে বেশ ভালো... একটু যেন বেশিই সেক্সি... গলার স্বরটা দারুন... শুনলেই কেমন পায়ের মধ্যেটায় সিরসির করে ওঠে। আমার সাথে দিদি আলাপ করিয়ে দিয়ে ওকে নিয়ে ওর ঘরে চলে গেল... আমি বাইরের ঘরে বসে টিভি দেখছিলাম। কিছু পরে ফোনটা বেজে উঠতে, গিয়ে তুললাম, মামার ফোন, বলল যে বন্ধুর অবস্থা খুব সিরিয়াস, আই-সি-সি-ইয়ু তে রয়েছে, তাই রাতে আর মামাদের ফেরা হবে না। দিদিকে বলে দিতে বলল মামা। ফোনে কথা বলতে বলতে দিদি এসে গিয়েছিল, বাকিটা দিদির সাথেই মামা কথা বলল। ফোন রেখে দিদি একটু চুপ করে দাঁড়িয়ে রইল, তারপর আমার দিকে ফিরে বলল, ‘এই তিতির, তুই শুনেছিস তো যে মা আর বাবা ফিরছে না আজ রাতে...’

আমি শুনে বললাম, ‘হ্যা, শুনলাম তো, তো? তুই আর আমি থাকবো, অসুবিধা কোথায়?’

আমার দিকে তাকিয়ে থেকে একটু ভেবে বলল, ‘না, অসুবিধা কিছু নয়, আসলে একটা কথা বলবো তোকে? তুই কাউকে বলবি না তো?’

‘এ বাবা, এই ভাবে বলছিস কেন, বল না কি বলবি...’ আমি বোকার মত প্রশ্ন করলাম দিদিকে।

দিদি একটু ইতস্থত করে বলল, ‘আসলে, এই ভাবে তো সুযোগ পাইনা, হটাৎ করে পেয়ে গিয়েছি, তাই বলছিলাম কি যে রিকিকে আজ বলবো এখানেই থেকে যেতে... আর কিছুই না, সারারাত তাহলে আমরা সবাই মিলে গল্প করবো... কি বলিস? পরে না হয় ও আমার ঘরে ঘুমিয়ে পড়বে, আর আমরা দুই বোনে মিলে বাবা মায়ের ঘরে শোবো? কি রে, তুই পরে কেঁচিয়ে দিবি না তো?’

সত্যি বলতে কি তখন সবে উড়তে শিখেছি... কলেজে পড়ছি... দিদির বয়ফ্রেন্ডের সাথে সারা রাত গল্প করবো... ভেতর ভেতর একটা দারুন এক্সাইটমেন্ট হচ্ছিল... ঢকঢক করে মাথা নেড়ে বলে উঠেছিলাম, ‘আরে চিন্তা করছিস কেন... কেউ জানবে না... দারুন হবে ব্যাপারটা... বল?’

সেদিন ডিনার সেরে আমরা তিনজনে মিলে দিদির ঘরের বিছানায় বসে আড্ডা দিচ্ছিলাম... বেশ ঠান্ডা পড়েছিল... জানো তো, জলপাইগুড়িতে ঠান্ডাটা বেশ ভালোই পড়ে... রিকির পাশে দিদি বসেছিল, দুজনে মিলে বেশ জড়িয়ে করেই বসেছিল ওরা... আসলে আমার সামনে আর লজ্জার কি... বরং কথার ফাঁকে ফাঁকে হাসতে হাসতে মাঝে মধ্যেই দেখছিলাম রিকিকে বেশ জড়িয়ে চেপে চেপে ধরছে নিজের শরীরের সাথে... হাতটাকে ওকে বেড় দিয়ে ধরে রেখেছে... নিজের বুকটাকে ঠেকিয়ে রেখেছে রিকির কাঁধের সাথে। দিদির বুকগুলো বেশ বড়, আমার থেকে তো অনেকই বড়... সেই সময় আমার ব্রেস্টগুলো আরো ছোট ছিল... একদম গোল গোল ক্যাম্বিস বলে মত... দিদি নিশ্চয়ই রিকিকে দিয়ে খুব টিপিয়েছে... এই ভাবে বুক লাগিয়ে বসে থাকার ফলে খুব আরাম খাচ্ছে রিকিও নিশ্চয়ই, ভাবছিলাম আমি কথার ফাঁকে, মাঝে মাঝেই আমার চোখ চলে যাচ্ছিলো ওদের ওই ভাবে জড়িয়ে থাকার দিকে। আমি বসেছিলাম বাবু হয়ে ওদের পায়ের কাছটায়... দিদিরই একটা শাল জড়িয়ে রেখেছিলাম গায়ে... নানান রকমের কথা হচ্ছিল... রিকি বেশ মজার মজার কথা বলতে পারে জানো... খুব জমিয়ে দিতে পারে আড্ডা... ওর মধ্যে কেমন একটা এ্যাট্রাক্টিভ ব্যাপার আছে... সহজেই কাউকে সিডিউস করার ক্ষমতা রাখে... কথায় কথায় রিকি পাটা ছড়িয়ে দেয় সোজা করে... অবস্য কতক্ষনই বা হাঁটু ভাজ করে বসে থাকবে... পা ছড়াতে গিয়ে আমার থাইয়ের সাথে ওর পা’টা লেগে যায়... তাড়াতাড়ি পা সরিয়ে নিয়ে বলে ওঠে, ‘ইশ্‌ সরি, সরি, পৃথার গায়ে পা লেগে গেল।’

আমি বলে উঠি, ‘এ বাবা, তাতে কি হয়েছে, রাখ না পা... আমার গায়ে লাগলে ক্ষতি কি?’ বলে আমিই নিজের থেকে ওর পা’টাকে টেনে নিয়ে কোলের ওপরে তুলে রাখি, খোলা পায়ের পাতায় ঠান্ডা লাগবে ভেবে নিজের গায়ের চাঁদরটা একটু টেনে নিয়ে ঢেকে দিই পা দুটোর ওপর দিয়ে। আমাদের গল্প চলতে থাকে... হটাৎ রিকির পায়ের আঙুলটার ছোয়া লাগে আমার বুকের সাথে... সাথে সাথে শরীরটায় কি বলব, যেন একটা ইলেক্ট্রিক কারেন্ট খেলে যায়... ভাবি, নিশ্চয়ই অসাবধানে লেগে গিয়েছে, তাই কিছু বুঝতে দিই না কারুকে। খানিক পর ফের পায়ের আঙুলের ছোয়া লাগে বুকে, এবারে আর আলতো করে নয়, বেশ বোঝা যায় পায়ের বুড়ো আঙুলটা দিয়ে আমার বুকটাকে একটু নেড়ে দেয় রিকি...

দিদির ম্যাক্সি পড়ে বসেছিলাম, বেশ লুজই ছিল গায়ে... তার ওপরে ভেতরে ব্রা’টা কিছুই পড়িনি, রিকির পায়ের আঙুলটা একেবারে সরাসরি আমার ব্রেস্টের সাথে ছুঁয়ে গিয়েছিল... সাথে সাথে নিপিলটা শক্ত হয়ে উঠল যেন। আমি আড় চোখে একবার রিকির দিকে আর একবার দিদির দিকে তাকালাম... দেখি কেউই আমার দিকে দেখছে না... রিকি তো মুখটা এমন করে রেখেছে যেন সে কিছু জানেই না। একবার ভাবলাম পা’টাকে নামিয়ে দিই... কিন্তু পরক্ষনেই আবার চিন্তা করলাম দিদি যদি জিজ্ঞাসা করে হটাৎ কেন রিকির পা’টা নামিয়ে দিলাম? তাই ওই ভাবেই থাকতে দিলাম পা’টাকে, আমরা কোলের ওপরে।

ফের আঙুল ছোয়ালো রিকি... এবার আর শুধু ব্রেস্টটাতে নয়... আঙুলটা গিয়ে সরাসরি নিপিলএর ওপরে লাগল... আমার সারাটা শরীর কেমন করে উঠল কি বলবো তোমাকে... সেই সাথে আমার ওখানটায়, কোনখানটা বুঝতে পারছ তো? আরে বাবা, আমার ভ্যাজাইনার মধ্যেটায়, ওখানেও যেন সরসর করতে লাগল... আমি পরিষ্কার বুঝতে পারছিলাম যে আমি ভিজে যাচ্ছি... গলার মধ্যেটা কেমন শুকিয়ে উঠল... বুকের মধ্যে ঢিপঢিপ করতে লাগল... আরো একবার মুখ তুলে তাকালাম দিদির দিকে... ওর কিন্তু এই দিকে কোন হুঁস নেই... রিকিকে হাতের মধ্যে জড়িয়ে ধরে গল্প করেই যাচ্ছে। আমি গায়ের শালটাকে টেনে নিয়ে আরো ভালো করে ওর পায়ের ওপরে চাপা দিয়ে আস্তে করে একটু ঝুঁকে গেলাম সামনের দিকে... নিজের বুকটাকে চেপে ধরলাম রিকির পায়ের সাথে... রিকি পা’টাকে একটু এগিয়ে দিল আমার কোলের মধ্যে... ওর গোড়ালিটা চেপে বসল আমার প্যান্টি ঢাকা ভ্যাজাইনার ঠিক ওপরে আর বুড়ো আঙুল আর পাশের আঙুলটা দিয়ে কেমন দারুন একটা স্টাইলে চেপে ধরল আমার নিপিলটাকে... পায়ের আঙুলদুটোকে বেঁকিয়ে টান দিল একটু... আঙুলের ফাঁক থেকে হড়কে বেরিয়ে গেল নিপিলটা... আবার আঙুল দুটোকে ফাঁক করে চেপে ধরল ওটাকে... কেমন অদ্ভুত কায়দায় পায়ের আঙুল দিয়ে চাপ দিতে লাগল নিপিলটার ওপরে... তারপর নিপিলটাকে বুড়ো আঙুলটা দিয়ে চেপে ধরল আমার বুকের সাথে... উফফফফ... কি বলবো সোনা... আমার মনে হচ্ছিল ওখানেই হয়ে যাবে... আমি নিজেই হাত দিয়ে ওর পা’টাকে ধরে চেপে ধরলাম আমার বুকের ওপরে... ওর পা’টাকে নিয়ে ডাইনে বাঁয়ে করে রগড়াতে থাকলাম আমার ব্রেস্টগুলোর সাথে... আর সেই সাথে চাপে রাখলাম ওর গোড়ালিটাকে আমার ভ্যাজাইনার ওপরে... আমি পরিষ্কার বুঝতে পারছিলাম রসে ভেসে যাচ্ছে আমার ওখানটা... হয়তো বিছানাতেও স্পট পড়ে গিয়েছে ততক্ষনে... হটাৎ কানে এল দিদি বলে উঠল... নাঃ... যাই... এবার শুয়ে পড়ি... খুব ঘুম পাচ্ছে... কি রে... তুইও যাবি তো? না কি? চল চল... অনেক রাত হয়ে গিয়েছে... গিয়ে শুয়ে পড়ি... রিকি... তুমিও এবার শুয়ে পড় কেমন।’ বলে জড়িয়ে ধরে ওকে আদর করে দেয় দিদি।

দিদির কথাটা শুনেই মাথাটা গরম হয়ে গিয়েছিল... বেশ চলছিল... এই ভাবে রসভঙ্গ করার কি মানে... আর একটু থাকলে কি এমন খারাপ হত? কিন্তু মুখে তো আর বলতে পারিনা সে কথা... তাড়াতাড়ি রিকির পা’টাকে আমার কোল থেকে নামিয়ে দিয়ে, গায়ের শালটাকে ভালো করে জড়িয়ে নেমে পড়ি বিছানার থেকে... গিয়ে বাথরুমে ঢুকি আগে।

বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে প্রথমেই ম্যাক্সি তুলে প্যান্টি নামাই... দেখি, হ্যা, যা ভেবেছি ঠিক তাই... রসে ভেসে যাচ্ছে ওখানটা... প্যান্টিটাও অনেকটা ভিজে গিয়েছে ওইটার জায়গাটার কাছটায়... রসে ভেজা ভ্যাজাইনাটার মধ্যে দুটো আঙুল সরাসরি গুঁজে দিই আমি... ওফফফফফ... মুখ দিয়ে চাপা আওয়াজ বেরিয়ে আসে আপনা থেকেই আরামে... চোখ বন্ধ করে প্রাণপণে আঙুল নাড়াতে থাকি ওখানটার মধ্যে পুরে... হাতটা ভরে যায় রসে... উফফফফ... চোখের সামনে তখন রিকির মুখটা ভাসছে শুধু।

‘তিতির, তুই বাথরুমে?’ দরজার ওপার থেকে দিদির গলা পাই...

উত্তর দেব কি, তখন তো প্রাণপনে ফিংগারীং করছি... কোন রকমে উত্তর দিলাম... ‘অ্যা... হ্যা... দিদি... আ... আসছি... এই তো... একটু খানি... এখুনি বেরুচ্ছি...’ মুখে বলছি আর আঙুল চালাচ্ছি। বেশি’ক্ষন লাগলো না... তার আগেই অর্গ্যাজম হয়ে গেল... উফফফফ... কি আরাম লাগছিল কি বলবো... মনে হচ্ছিল যেন রিকিই করছে আমাকে... হবার পরও একটু নিজের ভ্যাজাইনাটাকে হাতের মুঠোর মধ্যে ধরে দাঁড়িয়ে ছিলাম... দিদি বাইরে থেকে ফের তাড়া দিতে সম্বিত ফেরে যেন... ‘কি রে? কি করছিস এতক্ষন... তুই কি পটি করছিস না কি?’

তাড়াতাড়ি করে ম্যাক্সি নামিয়ে ঠিক হয়ে বেরিয়ে আসি বাথরুম থেকে... বেরুতেই দিদি কেমন ভাবে যেন তাকায় আমার দিকে... বলে, ‘কি রে এতক্ষন কি করছিলিস? খেঁচছিলিস নাকি?’

শুনে না আমার কান টান লাল হয়ে গেল... ইশশশশ... দিদি কি বুঝে ফেলল নাকি? তাড়াতাড়ি বললাম, ‘ইশ্‌, কি যে বলিস... কোন কিছুই তোর মুখে আটকায় না...’

‘কিন্তু দেখে তো মনে হচ্ছিল মাল খসিয়ে বেরোলি... হু? ঠিক করে বলতো... নিশ্চয় খেঁচছিলিস... না?’ বলে ওঠে দিদি।

‘তুই না একটা যা তা...’ বলে তাড়াতাড়ি মামার ঘরের দিকে হাঁটা লাগাই... পেছনে থেকে দিদির খিলখিল হাসি কানে আসে।
[+] 5 users Like bourses's post
Like Reply
#19
৯।।


ছবিটাকে পাশে রেখে উঠে দাঁড়ায় পৃথা... মুখ ফিরিয়ে বলে, ‘এই... একটু দাঁড়াও তো... অনেক’ক্ষন ধরে খুব হিসি পেয়েছে... এতক্ষন চেপে বসে ছিলাম... একটু করে আসি... পাবে না? ক’গ্লাস পেটে গেছে বলো তো?... একটু অপেক্ষা কর কেমন... এক্ষুনি আসছি...’ বলে টলমল পায়ে ঘর থেকে বেরিয়ে বাথরুমের দিকে এগোয় পৃথা।

ফেরার পথে ড্রইংরুমের সেন্টার টেবিলের ওপরে লাইটারটা চোখে পড়ে... হাতে তুলে নিয়ে ফিরে আসে ঘরের মধ্যে... বিছানা হাতড়ে খুঁজে বের করে ছুঁড়ে ফেলে দেওয়া সিগারেটটাকে... জ্বালিয়ে একটা সুখ টান মেরে ফিরে বসে বিছানায়... পা তুলে ফের আগের মত হেলে যায় খাটের হেডবোর্ডটার গায়ে... বালিশ তুলে নিয়ে পীঠের পেছনে সাপোর্ট রেখে আরাম করে বসে টান দিতে থাকে সিগারেটএ... ধোঁয়া ছেড়ে ফের বলতে শুরু করে আপন মনে...

সেদিনও হিসি পেতে হটাৎ করেই ঘুমটা ভেঙে গিয়েছিল... আসলে আমি সব সময়ই রাতে শুতে যাবার আগে একবার হিসি করে নিই... তাতে ঘুমটা বেশ আনডিস্টার্ব হয়... আর উঠতে হয় না ঘুমের মাঝখানে... কিন্তু সেদিন তো সে সুযোগটাই আর পাইনি... দিদির তাড়ায় তাড়াতাড়ি বাথরুম থেকে বেরিয়ে আসতে হয়েছিল... তারপর গিয়ে শুয়ে ঘুমিয়ে পড়েছিলাম।

ঘুম ভাঙতে দেখি পাশে দিদি নেই... বিছানায় বসে বসে ভাবছিলাম, গেল কোথায় দিদি... আমার সাথেই তো শুলো... একবার ভাবলাম ডাকি... কিন্তু তারপরই ভাবলাম... দূর... হিসিটা তো আগে করি... তারপর দেখা যাবে’খন... হতে পারে হয়তো দিদিও বাথরুমেই গিয়েছে... ভাবতে ভাবতে ঘর থেকে শালটাকে গায়ের সাথে ভালো করে জড়িয়ে বাথরুমের দিকে এগোই... গিয়ে দেখি বাথরুম খালি... নাঃ... দিদি তো বাথরুমের আসে নি... আলো জ্বেলে বাথরুম সারলাম... এমনিতেই শীত কাল... কোনরকমে ওখানটায় ওই ঠান্ডা জলে বুলিয়ে বেরিয়ে এলাম বাথরুম থেকে... ম্যাক্সি দিয়ে পায়ের ফাঁকের জলটা মুছতে মুছতে ফিরে যেতে গিয়ে দেখি দিদির ঘরে আলো জ্বলছে... বাবা... এখন এত রাত্রে আবার দিদির ঘরে আলো জ্বলছে কেন? অবাকই লাগলো... তাহলে কি রিকি জেগে রয়েছে? নাকি দিদির ঘুম আসছিল না তাই গিয়ে আবার রিকির সাথে গল্প জুড়েছে... হুম... শেষের যুক্তিটাই বেশি জোরালো মনে হল আমার... যাক্‌ গিয়ে... গল্প করছে করুক... একটা রাত সুযোগ পেয়েছে... মনের সুখে প্রেম করুক... আমার তাতে কি? আমি বরং ঘুমাতে যাই... ভাবতে ভাবতে একটা হাই তুলে হাঁটা লাগাতে যাবো... কানে এল অদ্ভুত গোঙানীর আওয়াজ।

সিগারেটএ আরো একটা টান মেরে ধোঁয়া ছাড়ে পৃথা... অ্যাস্ট্রেটার মধ্যে ছাই ঝেড়ে একটু চুপ করে থাকে... বোঝা যায় মনের মধ্যে ঘটনাগুলোকে একটু সাজিয়ে নিচ্ছে সে... তারপর ফের বলতে শুরু করে...

হুম... আওয়াজটা অদ্ভুত লাগল... সত্যি বলতে কি একটু বড় হতেই আমি বাপী মায়ের থেকে আলাদাই শুতাম নিজের ঘরে... তাই কখনও কোন দিনই বাপী মায়ের কোন অন্তরঙ্গ মুহুর্ত চোখে পড়ে নি আমার... তাই সেক্স কি সেটা জানলেও... শুধু মাত্র থিওরিটিকাল নলেজই ছিল সেই পর্যন্ত... কখনও কারুকে সেক্স করতে দেখার সৌভাগ্য বা দুর্ভাগ্য... সে যেটাই বলো... আমার হয়নি কখনো... মাস্টার্বেশন করতাম, সেটা নিজের সুখের জন্য... কিন্তু সেটার সাথে আসল সেক্সের যে বিস্তর ফারাক, সে বুদ্ধি ততদিনে ভালোই হয়ে গিয়েছিল আমার... তাই গোঙানি কি কারনে আসতে পারে... সেটা বোঝার মত এক্সপিরীয়েন্স ছিল না... তবে আওয়াজটা যে দিদির ঘর থেকেই আসছে... সেটা বুঝতে অসুবিধা হয় নি... আমার তো সাথে সাথে মনে হল, তবে কি দিদির শরীর খারাপ হল? নিশ্চয়ই তাই, সেই জন্যই বোধহয় এত রাত্রে রিকির কাছে গিয়েছে... ভাবতেই তো আমার প্রায় হাত পা ঠান্ডা হবার যোগাড়... মামারা কেউ জানে না যে রিকি আমাদের বাড়িতে থাকবে রাত্রে... সেখানে আমরা শুধু দুজন... যদি সত্যিই কিছু হয়... তাহলে কি বলবো মামাকে? ভাবতেই গলা শুকিয়ে গেল যেন। তাড়াতাড়ি পা চালালাম দিদির ঘরের দিকে।

ঘরের দরজাটা ভাজানো ছিল... দরজার পাল্লার ফাঁক দিয়ে ঘরের আলো এসে পড়ছিল বাইরে... ভেতর থেকে তখনও ভেসে আসছে গোঙানীর আওয়াজ... দিদির গলার আওয়াজ, তাতে কোন সন্দেহ নেই... কিন্তু সেই আওয়াজের মধ্যে কেমন যেন একটা ভিষন কষ্ট মিশে রয়েছে... তবুও কেন জানি না দুম করে দরজা ঠেলে ঢুকলাম না আমি... একটু থমকালাম দরজার বাইরে... সামান্য ইতস্থত করে আলতো হাতে চাপ দিলাম দরজার পাল্লায়... ধীরে ধীরে খুলে গেল দরজার পাল্লা দুটো দুই দিকে... আর আমি ঘরের মধ্যে যে দৃশ্য দেখলাম... তার জন্য এতটুকুও প্রস্তুত ছিলাম না কোন ভাবেই... একেবারে হিপ্নোটাইজড্‌ হয়ে ওই দরজায় দোরগোড়াতেই দাঁড়িয়ে রইলাম... চোখটা আটকে রইল সামনে, বিছানার ওপরে... নিঃশ্বাস ফেলতেও যেন ভুলে গিয়েছিলাম... গলা শুকিয়ে কাঠ।

বিছানার ওপরে রিকি শুয়ে রয়েছে... দরজার দিকেই মাথা করে... আর রিকির শরীরের ওপরে দুই দিকে পা রেখে চড়ে বসে রয়েছে দিদি... ওই শীতের রাতেও দুজনের গায়ে একটা সুতোও নেই... বেবাক ন্যাংটো ওরা... দিদি ঝুঁকে রিকির কাঁধটাকে ধরে রেখেছে... আর সেই সাথে নিজের কোমড়টাকে অসম্ভব গতিতে নাড়িয়ে চলেছে সামনে পেছনে করে... বুকের সামনে বড় বড় ব্রেস্টদুটো প্রচন্ড ভাবে দুলছে শরীরের সাথে... রিকি মাঝে মধ্যে হাত তুলে টিপে ধরছে সেই দুলতে থাকা ব্রেস্টদুটোকে... চাপছে... চটকাচ্ছে... নিপিলগুলোকে ধরে টেনে টেনে দিচ্ছে... আর দিদি হাঁ করে কেমন কোঁকিয়ে কোঁকিয়ে উঠছে... সেটা যে যন্ত্রনায় নয়... বরং প্রচন্ড আরামে, সেটুকু বোঝার ক্ষমতা আমারও ছিল... ওর ওই রকম করা কারণ বুঝতে কারুর বই পড়ার দরকার লাগে না... আমিও তো ফিংগারিং করি... তাই অর্গ্যাজম হলে মুখের কি অবস্থা হয় বা শরীরের মধ্যে কি চলে, সেটা বোঝা খুব একটা কষ্টসাধ্য নয়।

সিগারেটএ টান দিতে গিয়ে হটাৎ করে ধোঁয়া আটকে যায় পৃথার গলায়... প্রচন্ড কাশতে শুরু করে দেয় সে... তাড়াতাড়ি অ্যাস্ট্রের মধ্যে সিগারেটটা গুঁজে দিয়ে দৌড়ে যায় ডাইনিং রুমের উদ্দেশ্যে... যেতে গিয়ে দরজার পাল্লায় ধাক্কা খায় একবার টাল খেয়ে... কিন্তু কাশির দমকে সে দিকে তাকাবার আর ফুরসৎ নেই... ডাইনিং রুমের টেবিল থেকে জলের বোতলটা তুলে ঢকঢক করে খানিকটা জল খেয়ে একটু ধাতস্থ হয়... তারপর ফিরে আসে ঘরের মধ্যে। বিছানার ওপরে পড়ে থাকা অ্যাস্ট্রে, গ্লাস, ওয়াইনের বোতল, সব তুলে গুছিয়ে রেখে দেয় ঘরের টেবিলটার ওপরে। তারপর ফিরে এসে আর বিছানায় ওঠে না, গিয়ে দাঁড়ায় খোলা জানলাটার সামনে... বৃষ্টি ততক্ষনে থেমে গিয়েছে... আকাশে মেঘ পাতলা হয়ে উঠেছে... ছেঁড়া মেঘের ফাঁক দিয়ে আধখানা চাঁদ মাঝে মধ্যে উঁকি দিয়ে যাচ্ছে যেন... হাল্কা চাঁদের আলোয় বেশ দেখাচ্ছে চতুর্দিক... জানলার পাশেই একটা ঝাঁকড়া গাছ রয়েছে... তার পাতাগুলো বৃষ্টির জলে ভিজে ওই হাল্কা চাঁদের আলো পড়ে কেমন একটা মায়াবী পরিবেশ সৃষ্টি করেছে মনে হল পৃথার... খুব মৃদু ঠান্ডা ভেজা ভেজা হাওয়া এসে লাগছে মুখে, নগ্ন গায়ের ওপরে। হাতদুটোকে ভাঁজ করে নিজের শরীরটাকে জড়িয়ে ধরে সে... ভেজা হাওয়া মাখা শরীরের ওপরে হাত বোলাতে বোলাতে জানলার বাইরে মুখ রেখে বলতে থাকে পৃথা...

দিদি এক নাগাড়ে রিকির ওপরে চেপে ইন্টারকোর্স করে চলেছে... আর আমি স্ট্যাচুর মত দাঁড়িয়ে সেটাই দেখে যাচ্ছিলাম... সরে আসবো, সে ক্ষমতাটাও যেন হারিয়ে ফেলেছিলাম সেই মুহুর্তে। অর্গ্যাজমের চূড়ান্ত মুহুর্তে চোখ খোলে দিদি... আমার চোখের সাথে একেবারে সরাসরি চোখাচুখি হয় যায়... কিন্তু আমাকে দেখে ভয় বা অস্বস্তি পাওয়া দূর স্থান, যেন আরো বেড়ে যায় ওর ক্লাইম্যাক্সের মাত্রাটা... চোখ সরু করে আমার দিকে তাকিয়ে কোঁকিয়ে ওঠে দিদি... ওহহহহহহহ... আহহহহহহ... উমমমম... দেখতে দেখতে আমিও যেন কেমন হয়ে যাচ্ছিলাম... সারা শরীর অবস... চোখটা শুধু আটকে আছে দিদির ওপরে... আর কানের মধ্যে দিয়ে যেন ওর সেই অর্গ্যাজম হবার প্রবল আকুতি মেশানো চিৎকারটা আমার মাথার মধ্যে গিয়ে গিঁথে যাচ্ছে।

একটু থামে পৃথা... জানলার বাইরে তাকিয়ে থাকে নির্নিমেশ... বলতে বলতে যেন সেদিনের সেই ঘটনাগুলো ওর চোখের সামনে আবার পুণরাবৃত্তি ঘটছে ওকে দেখলে মনে হবে... খানিক চুপ থেকে নিজেকে গুছিয়ে নিয়ে ফের স্বগক্তির মত বলতে থাকে...

কখন দিদি বিছানা থেকে নেমে এসেছিল... আমাকে নিয়ে ঘরের মধ্যে ঢুকেছিল... আর কখনই বা আমার শরীর থেকে সমস্ত পোষাক খুলে তুলে দিয়েছিল বিছানায়, আমি জানি না... সত্যিই আমি বলতে পারবো না... রিয়েলাইজ করলাম যখন, তখন দেখি, রিকি আর দিদি, দুজন দুইদিকে বসে আমার বুকের নিপিলদুটোকে নিয়ে চুষে চলেছে... আর আমি ওদের মধ্যিখানে শুয়ে... একেবারে নেকেড... কি বলবো তোমাকে... এক সাথে দুজন দুই দিক থেকে যদি নিপিল চোষে... কি অসম্ভব আরাম হয় সেটা সেদিন বুঝতে পারলাম... মনে হচ্ছিল যেন আমি পাগল হয়ে যাবো আরামে... সারা শরীরটা মোচড়াচ্ছিলাম... দেহটাকে তুলে তুলে ধরছিলাম ওদের মুখের সামনে... হাত দিয়ে আঁকড়ে ধরছিলাম ওদের দুজনের মাথার চুলগুলো হাতের মুঠোয়... আপ্রাণ চেষ্টা করছিলাম নিজের বুকদুটোকে আরো বেশি করে ওদের মুখের মধ্যে গুঁজে দেবার... উফফফফ... কি আরাম... আমার নেকেড শরীরটার ওপরে ঘুরে বেড়াচ্ছিল ওদের চার খানা হাত... আমার ব্রেস্টে, পেটে, মাথায়, পায়ে, থাইয়ে, ভ্যাজাইনায়... কোথায় নেই হাতের ছোঁয়া... সারা শরীরটা সিরসির করে চলেছে...

এরফাঁকেই মনে হল দিদি রিকিকে কিছু একটা ইশারা করল... দেখি রিকি আমার নিপিল ছেড়ে উঠে বসল বিছানায়... তারপর নেমে গেল নীচের দিকে... আমার পায়ের কাছে... ওখানে বসে আমার পা দুটোকে দুই দিকে ধরে টেনে সরিয়ে দিল... এর ফলে আমার ওখানটা মেলে গেল রিকির চোখের সামনে... কিন্তু, অদ্ভুত, জানো... আমি কোন বাধাই দিলাম না... যতই হোক, কতটুকুই বা আলাপ রিকির সাথে তখন... সেদিনই তো সবে দেখলাম ওকে... সদ্য আলাপ বলতে গেলে... কতটুকুই বা চিনেছি তখনও পর্যন্ত... কিন্তু কত অবলিলায় ছড়িয়ে দিয়েছিলাম পা দুটো ওর সামনে... মেলে ধরেছিলাম নিজের সব থেকে গোপন অঙ্গটাকে... মুখ ডুবিয়ে দিয়েছিল রিকি আমার মেলে রাখা পায়ের ফাঁকে... উফ্‌... ভাবলে এখনও যেন সেই অনুভূতিটা উপলব্ধি করতে পারছি... আহ্‌, সে কি অদ্ভুত অনুভূতি... আমি ভিজে চলেছি সমানে... আর রিকি আমার পায়ের ফাঁকে বসে চেটে চলেছে আমার ওখানটায়... আমার ভার্জিন ভ্যাজাইনাটাকে... যেটাতে তখনও পর্যন্ত একজন পুরুষেরও মুখ তো দূরের কথা, হাত পর্যন্ত পড়ে নি... মুখ ঢুকিয়ে খেয়ে নিচ্ছে আমার ভেতর থেকে চুইয়ে বেরিয়ে আসা রসগুলো চুকচুক করে। আর আমি তখন জাস্ট লাইক আ হোর, নিজের কোমরটাকে তুলে তুলে ধরছিলাম ওর মুখের সামনে... সাহায্য করছিলাম আরো ভালো করে ওখানটা চুষে দেবার, চেটে দেবার আকুতিতে... বুকের ওপরে তখন দিদির মুখটা খেলা করে বেড়াচ্ছে... ছোট ছোট ব্রেস্টগুলো নিয়ে ও হাতের মুঠোয় কাঁচিয়ে ধরে টিপছে, চুষছে... সারা শরীরটা মুচড়ে মুচড়ে উঠছিল যেন... তলপেটের মধ্যেটায় একটা কেমন যেন তিরতিরএ ভাব... ওই ঠান্ডার মধ্যেও আমার গায়ে একটা সুতোও নেই... কিন্তু তাতে কি? কোথায় ঠান্ডা... পুরো শরীরটা গরম হয়ে উঠেছে অস্বাভাবিক... যেন জ্বরে পুড়ে যাচ্ছে পুরো গা’টা... হ্যা, কাম জ্বরে... হটাৎ কি হলো জানি না... থরথর করে কেঁপে উঠল সারা শরীরটা... হাত বাড়িয়ে খামচে ধরলাম রিকির চুলগুলো হাতের মুঠোয়... নিজের কোমরটাকে বেঁকিয়ে তুলে প্রায় চেপে ধরলাম রিকির মুখের সাথে... গলা দিয়ে একটা প্রাণঘাতী চিৎকার বেরিয়ে এল... আঁআঁআঁআঁ... মাআআআআআ... আর তারপরই একটা তীব্র সুখ... শরীরের কোন গভীর থেকে জানি উঠে এল... কেমন অদ্ভুত ভাবে সেই আরামটা গড়িয়ে গড়িয়ে বেরিয়ে আসতে লাগল তলপেট বেয়ে দুই পায়ের ফাঁকের দিকে... আমি পা দুটোকে আরো মেলে প্রায় তুলে ধরলাম বুকের কাছে... হাত দিয়ে আঁকড়ে ধরে রইলাম হাঁটুর নীচটা... আর হয়ে গেল... জানো... প্রচন্ড ক্লাইম্যাক্স হল আমার... রিকির মুখের মধ্যেই... লাজলজ্জা ভুলে কোমরটাকে নাড়িয়ে নাড়িয়ে জল খসাতে লাগলাম রিকির মুখের মধ্যে... দুচোখ তখন উল্টে গিয়েছে... কে কোথায় বা আমি কোথায়... কিছুই তখন মাথার মধ্যে নেই... শুধু সুখ... শুধুই আরাম... আর কিচ্ছু নয়।

সম্ভবতঃ সেন্সই হারিয়েছিলাম ওই ভাবে জল খসিয়ে... কতক্ষন ওই ভাবে এলিয়ে পড়েছিলাম জানি না... একটু ধাতস্থ হতে দেখি আমাকে টেনে নিয়ে বিছানার একেবারে কিনারায় নিয়ে গিয়েছে রিকি... ও দাঁড়িয়ে আছে মাটিতে আমার পাদুটোকে দুইহাতের মধ্যে তুলে ধরে রেখে... মাথার কাছে বসে আছে দিদি... আমি মুখ তুলে দিদির দিকে তাকিয়ে শুকিয়ে যাওয়া গলায় বললাম, ‘ও ভাবে ধরে রেখেছে কেন রে রিকি?’

দিদি হাসল একটু, তারপর বলল, ‘আগে বলতো, কেমন আরাম পেলি?’

শুনে ভিষন লজ্জা করল, চোখ নামিয়ে বললাম, ‘যাহ্‌, কি যে বলিস...’

‘আহা, ন্যাকা... আমার বয়ফ্রেন্ডের মুখের মধ্যে তো খুব আরাম করে জল খসালি... বাব্বা... মেয়ের আর জল খসানো বন্ধই হয় না... বেরিয়েই চলেছে... বেচারা রিকি... আজ বোধহয় ডুবেই যেত তোর গুদের জলে...’ বলে হা হা করে হাসতে থাকল শরীর ঝাকিয়ে... হাসির দমকে ওর বড় বড় ব্রেস্টগুলো মুখের সামনে দুলে দুলে উঠতে দেখলাম চোখ তুলে। একবার মুখে নেবার খুব ইচ্ছা হল দিদির নিপিলগুলোকে... ওই দিকে তাকিয়ে আছি দেখে দিদি বলল, ‘কি রে? আমার মাইগুলো চুষতে ইচ্ছা করছে নাকি?’

‘এ বাবা, না, না...’ তাড়াতাড়ি বলে উঠলাম আমি।

‘ওহ্‌... মেয়ের লজ্জা দেখ... এদিকে ড্যাবড্যাব করে তাকিয়ে ছিল আমার বুকের দিকে... ইচ্ছা যখন, নে না, চোষ না, কে বারণ করেছে?’ বলে সামনের দিকে ঝুঁকে পড়ে দিদি... ওর একটা নিপিল এসে পড়ল আমার মুখের ওপরে... প্রথমটায় একটু ইতস্থত করি... তারপর আস্তে আস্তে আমি দুহাত দিয়ে মুঠো করে ধরি ব্রেস্টটাকে... ধরে নিজের মুখের দিকে আরো টেনে নিয়ে আসি... দিদি সেই টানে আরো ঝুঁকে যায় আমার ওপরে... শক্ত হয়ে ওঠা নিপিলটা ঠেকে আমার ঠোঁটের ওপরে... আমি মুখটাকে সামান্য হাঁ করতেই যেন অটোমেটিক সেটা আমার মুখের মধ্যে ঢুকে গেল... আমি মুখটা বন্ধ করে নিই... জিভটা বোলাতে থাকি নিপিলটার ওপরে... কানে আসে দিদির গোঙানী... ‘আহহহ ইশশশ... দেখো রিকি... তিতির কি ভাবে চুষছে আমার মাইটাকে... কে বলবে প্রথম চুষছে... কি সুন্দর করে জিভ ঘোরাচ্ছে মাইয়ের বোঁটায়... আহহহহহ তিতির... হ্যা, হ্যা, এই ভাবে চোষ... চাট ভালো করে... খুব আরাম দিচ্ছিস দিদিকে... উফফফফ...’ ওর কথার মাঝেই আমি দিদির অন্য ব্রেস্টটার নিপিলটাকে টেনে নিই মুখের মধ্যে... ওটাকেও চুষতে থাকি আগেরটার মত করে।
[+] 5 users Like bourses's post
Like Reply
#20
১০।।


আবার বৃষ্টি নামে বাইরে... জলে ছাঁট এসে ভিজিয়ে দিতে থাকে মুখ, চোখ, গা। কড়...কড়...কড়াৎ... কোথাও একটা বাজ পড়ল সশব্দে... জানলার কাছ থেকে সরে আসে পৃথা... ধীর পায়ে এসে দাঁড়ায় বিছানার কাছে... ঝুঁকে হাত বাড়িয়ে ছবিটাকে তুলে নেয়... ‘বোর হচ্ছো না তো?’ বলে বিছানায় বসে পড়ে সে... অন্য হাতে বালিশটা নামিয়ে ভালো করে রেখে শুয়ে পড়ে মাথা রেখে... পাশ ফিরে ছবিটাকে হাতের থেকে খানিকটা দূরে ধরে রেখে বলে, ‘হয়তো বোর হচ্ছো... কিন্তু প্লিজ... আর একটু থাকো... হয়তো এর পর আর বলা হবে না তোমাকে আমার এই কথা গুলো... এই মুডটাই থাকবে না আমার... কিন্তু তুমি বিশ্বাস কর... আমি তোমাকে সব জানাতে চাই... নয়তো তোমার তিতিরকে কি করে জানবে তুমি? হুঁ?’

চোখ বন্ধ করে নেয় পৃথা... বলতে থাকে...

হটাৎ মনে হল আমার ভ্যাজাইনার মুখে যেন একটা শক্ত অথচ নরম মত কি ঠেকলো... কেমন স্পঞ্জি স্পঞ্জি ফিলিংস্‌... পায়ের ফাঁকে রিকি দাঁড়িয়ে... আমার পা’দুটোকে হাতের মুঠোয় ধরে মেলে রেখেছে... দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয় নি... আমার ভ্যাজাইনার মুখে কি ঠেঁকেছে... সেটা বোঝার মত বয়স যথেষ্ট হয়েছে ততদিনে... দিদির ব্রেস্টটাকে খামচে ধরে দমটা বন্ধ করে নিলাম... শরীরটা নিমেশে কেমন টেন্সড্‌ হয়ে শক্ত হয়ে গেল... দিদিও বুঝতে পারলো আমার টেনশনটা... মুখ ফিরিয়ে বোধহয় দেখে নিল একবার রিকিকে... তারপর আমার মুখ থেকে নিজের ব্রেস্টটাকে টেনে বের করে নিয়ে ঝুঁকে পড়ে ফিসফিসিয়ে বলে উঠল... ‘দূর বোকা মেয়ে... এত টেন্সড্‌ হলে হবে? শরীরটাকে একটু লুজ কর... নয়তো ও ঢোকাবে কি করে?’

বোকার মত প্রশ্ন করলাম আমি, ‘ঢোকাবে? ঢোকাতেই হবে?’

দিদি আগের মত ফিসফিসিয়ে বলল, ‘কেন, ইচ্ছা করছে না? চুষিয়ে আরাম পেলি, আর আসল আরামটা বাদ থাকবে? সেটা একবার দেখবি না কেমন লাগে? এই তো সুযোগ... ভয় পাচ্ছিস কেন? আমি তো আছিই, নাকি?’ বলে সাহস যোগায় আমাকে।

আমি শুকনো গলায় বলি, ‘না, আসলে শুনেছি খুব লাগে করলে... যদি লাগে?’

‘সেই জন্যই তো বলছি শরীরটাকে একেবারে লুজ করে দে... নয়তো লাগবে... দেখনা, প্রথমে হয়তো একবার লাগবে... কিন্তু তারপর দেখিস... আরাম হি আরাম... তখন বার বার চোদাতে চাইবি...’ আমার ঠোঁটের ওপরে ছোট ছোট চুমু খেতে খেতে আস্বস্থ করে দিদি।

ওর কথা শুনতে শুনতে সত্যিই আমি চেষ্টা করে শরীরটাকে লুজ করে দিতে... রিকি আমার পাদুটো কে ছেড়ে দিয়ে কোমরটাকে ধরে আরো খানিক টেনে বিছানার কিনারায় নিয়ে গিয়ে রাখে.. আমার পাছা থেকে প্রায় দেহের নীচের পুরো অংশটাই তখন শূন্যে ঝুলছে। হাতের মুঠোয় পা দুটোকে ফের তুলে ধরে রিকি... ঠেকায় নিজের পেনিসটাকে আমার ভ্যাজাইনার মুখে... কোমর নাড়িয়ে ঘসতে থাকে পেনিসটাকে ভ্যাজাইনার সাথে... খারাপ লাগে না... ওখানকার পাপড়ীর সাথে পেনিসটার ঘসা খেতে বেশ ভালো লাগতে থাকে আমার... নিজের থেকেই আরো খানিকটা পা দুটোকে দুই পাশে সরিয়ে মেলে ধরি নিজেকে... কানে আসে দিদির গলা... ‘বাহ... এই তো... নিজেই কেমন মেলে ধরেছিস গুদটাকে...’

লজ্জা করে দিদির কথা শুনে... চোখটাকে বন্ধ করে রাখি... শুধু উপভোগ করতে থাকি ভ্যাজাইনার ওপরে রিকির পেনিসের টাচটাকে। চুঁইয়ে বেরুনো রসগুলো রিকি পেনিসের মাথাটা দিয়ে মাখিয়ে দিতে থাকে ওখানকার পাপড়িগুলোর সাথে... চাপ দেয় পেনিসের মাথাটা দিয়ে আমার ক্লিটটার ওপরে... ঘসে দেয় ক্লিটটাকেও... উফফফফ... না চাইতেও মুখ দিয়ে শিৎকারটা বেরিয়েই আসে... আরামে... ভেতর থেকে রস বেরোনোর বেগ যেন আরো বেড়ে যায়... হড়হড়ে হয়ে উঠতে থাকে ভ্যাজাইনার মুখটা, নিজের থেকেই।

দিদি আমার ওপর থেকে সরে বসে... একটা বালিশ নিয়ে গুঁজে দেয় আমার পীঠের নীচে... বলে, ‘এই নে, তোকে তুলে দিলাম একটু... নিজেই দেখ কেমন করে প্রথমবারের জন্য তোর গুদের মধ্যে বাঁড়া ঢোকে...’

সত্যি বলতে আমারও যে ইচ্ছা করছিলো না দেখার জন্য, তা নয়... দিদি এই ভাবে আমাকে তুলে ধরতে বেশ সুবিধাই হল, নিজের থেকে আর কিছু বলতে হলো না... নজর দিলাম নিজের পায়ের ফাঁকে... চোখের সামনে জীবনের প্রথম দেখা একটা সমত্ত লোকের পেনিস... দেখেই কেমন শরীরটা সিরসির করে উঠল আমার... আহ্‌, এই তাহলে ছেলেদের আসল জিনিস... ভালো করে মনোযোগ দিয়ে দেখতে লাগলাম রিকির পেনিসটাকে... ওর দুই পায়ের থেকে বেরিয়ে শক্ত হয়ে উঁচিয়ে আছে আমার ভ্যাজাইনার মুখে... গোল... মাথাটার কাছটায় ছালটা গুটিয়ে নেমে গিয়েছে... আমার শরীরের রস লেগে সেই মাথাটা কেমন ঘরের আলোয় চকচক করছে... কেমন পিঙ্ক কালারের... বরং সেই তুলনায় পেনিসটা কিন্তু বেশ কালো... অদ্ভুত লাগলো দেখতে... ইচ্ছা করছিল হাত বাড়িয়ে সেটাকে একটু ধরে দেখার... কিন্তু সেটা বেশি বাড়াবাড়ি হয়ে যেত... দিদির সামনে মানসন্মান থাকতো না... অথচ এটা তখন মাথায় নেই যে দিদির সামনেই আমি ওর বয়ফ্রেন্ডের পেনিস নিজের ভেতরে নেবার জন্য পা ফাঁক করে মেলে ধরেছি... এমনই বোধ বুদ্ধি তখন আমার।

রিকি মুখ তুলে একবার আমার দিকে তাকায়... তারপর দিদির দিকে... দিদি মাথা হেলিয়ে ইশারা করল বুঝতে পারলাম... আমিও রিকির সাথেই মুখ তুলে দিদির দিকে তাকালাম একবার... দিদি হেসে বলে, ‘আমাকে দেখছিস কেন? ওই দিকে তাকা... এবার ও ঢোকাবে তোর গুদে... নে রেডি হ’... আমি মুখ নামিয়ে ফের তাকালাম নিজের পায়ের ফাঁকের দিকে... নিজের থেকেই দুই হাতের কুনুইয়ের ওপর ভর রেখে শরীরটাকে আরো খানিকটা তুলে ধরলাম, ভালো করে দেখতে পাবার আশায়... রিকি আমার পা দুটোকে ভালো করে শক্ত হাতে ধরে নিজের কোমরটাকে একটু এগিয়ে বাড়িয়ে ধরল... পেনিসের গোল মাথাটা এখন একেবারে আমার ভ্যাজাইনার মুখের হাঁ’টার সামনে... ঠেকে রয়েছে ওখানকার মুখে... একটু চাপ দিল রিকি... হড়হড়ে ভ্যাজাইনার মুখ থেকে পিছলিয়ে পেনিসটা সাইডে চলে গেল... ঢুকলো না... আমার তখন বড় বড় নিঃশ্বাস পড়ছে... এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছি ওই দিকেই। রিকি আবার সেট করল পেনিসটাকে ওই জায়গায়... কোমরের চাপে ঢোকাতে গেল ওটাকে আমার ভেতরে... কিন্তু এবারেও সেটা ঢুকলো না, আগের বারের মতই পিছলিয়ে সরে গেল ভ্যাজাইনার মুখ থেকে... পেনিসের মাথায় লেগে থাকা রসগুলোতে মাখামাখি হয়ে উঠতে লাগল আমার থাইয়ের নীচের দিকটা, আমারই শরীরের রসে। এই ভাবে বারবার রিকিকে বিফল হতে দেখে ফিক করে হেসে ফেললাম আমি... তাতে বোধহয় বেশ প্রেস্টিজে লাগলো ওর... দিদিকে বলল, ‘এই, তুমি এক কাজ করো তো, একটু এদিকে এসে ওর পা দুটোকে এই ভাবে তুলে ধর দেখি, এবার শালা ঢোকাবই আমি।’

দিদি সরে আমার পেছন দিকে এসে বসল, আমি তখন প্রায় দিদির গায়ের ওপরে ওর বুকের ওপরে মাথা রেখে ঢলে বসে রয়েছি... চোখ আটকিয়ে রয়েছে নিজের মেলে ধরা দুই পায়ের ফাঁকের পানে... দিদি হাত বাড়িয়ে আমার পা দুটোকে ধরে রিকির মত মেলে রাখলো দুই দিকে... রিকি এবার নিজের হাতে ওর পেনিসটাকে আমার ভ্যাজাইনার মুখে সেট করে ধরল... তারপর ওই রকম ধরা অবস্থাতেই কোমরের একটা বেশ বড় চাপ দিল... সট্‌ করে রিকির পেনিসের ওই গোল মাথাটা হড়কে ঢুকে গেল আমার শরীরের মধ্যে... আহ্‌ ইশ্‌... কেমন একটা অদ্ভুত আরামে গুঙিয়ে উঠেছিলাম আমি... ফিংগারিং করার সময় ওখানে আমার আঙুল ঢুকিয়েছি আগেও... কিন্তু সেটার ফিলিংস্‌ একটার ধারে কাছেও নয় যেন... মনে হচ্ছিল যেন আমার ওই খানটা একেবারে ভরে গিয়েছে... এতটুকুও আর কোন জায়গা খালি নেই... কেমন একটা কষ্ট... ওই জায়গাটা যেন রিকির ওই জিনিসটা দিয়ে সব দিক থেকে জোর করে টেনে সরিয়ে রেখেছে... কিন্তু তার সাথে আবার ভিষন আরামও হচ্ছিল... কেমন একটা শক্ত অথচ নরম, বেশ স্পঞ্জি স্পঞ্জি মত জিনিসটা আমার ভ্যাজাইনার মধ্যে ঢুকে রয়েছে... ইচ্ছা হচ্ছিল যেন ওখানেই থাকুক ওটা, সারা জীবন।

রিকি আরো একটু চাপ দিল কোমরের... বেশ বুঝতে পারলাম, ওর পেনিসের আরো খানিকটা অংশ সেঁদিয়ে গেল আমার শরীরের ভেতরে... আহ্‌... আরো যেন ভরে উঠল ভেতরটা... আমি চোখ বন্ধ করে আরামটাকে উপভোগ করতে লাগলাম... মনে মনে ভাবতে লাগলাম... আচ্ছা, এটাই তাহলে ইন্টারকোর্সের মজা... হিংসা হচ্ছিল জানো... দিদির ওপরে... ও প্রায়ই এই আরামটা নিশ্চয়ই নেয়... ইশ্‌... আমি পাইনা... মনে মনে ভাবছিলাম, আগে কেন রিকির সাথে দেখা হলো না আমার... তাহলে অনেক আগেই আমার সাথে ইন্টারকোর্স করতো ও... আমিও আরাম পেতাম দিদির মত...

ভাবতে ভাবতেই বুঝলাম রিকি একটু টেনে নিল ওর পেনিসটাকে... বাইরের দিকে... একেবারে নয়... মাথাটা শুধু ঢুকে থাকলো ভ্যাজাইনার মধ্যেটায়... তারপরই যেটা করল সেটার জন্য আমি একেবারেই রেডি ছিলাম না... এক ধাক্কায় ঢুকিয়ে দিল পেনিসটাকে সরাসরি... বোধহয় প্রায় ওর পেনিসের গোড়া অবধিই... মাগোওওওওওওওও... চিৎকার করে কোঁকিয়ে উঠলাম অসহ্য যন্ত্রনায়... হাতের সামনে থাকা দিদির থাইতেই নখ বিঁধিয়ে খামচে ধরলাম গায়ের যত শক্তি আছে তা দিয়ে... আমার মনে হচ্ছিল যেন কেউ একটা বড় ছুরি নিয়ে আমার ওইখানটায় গুঁজে দিয়েছে... উফ্‌... সে কি অসহ্য যন্ত্রনা... কি ভিষন জ্বালা... পাগলের মত উঠে বসার চেষ্টা করলাম আমি... ‘না, না... উফফফ... পারছি না... ছেড়ে দাও... ছেড়ে দাও আমাকে... জ্বলে যাচ্ছে ভেতরটা আমার... আহ্‌... আমাকে ছেড়ে দাও প্লিজ...’ প্রায় কেঁদেই ফেলেছিলাম সেই অসহ্য যন্ত্রনাতে... দিদি আমার পা ছেড়ে দিয়ে তাড়াতাড়ি ঘুরে বসে আমাকে বিছানায় ধরে শুইয়ে রেখে দিয়েছিল... গায়ে মাথায় হাত বুলিয়ে দিয়ে বলে চলেছিল... ‘এই তো সোনা... আর লাগবে না... প্রথমতো, তাই লেগেছে... এবার আর লাগবে না দেখিস... খুব আরাম হবে... একটু সহ্য কর...’

আর সহ্য... আমি হাউ হাউ করে কাঁদতে আরম্ভ করে দিয়েছি তখন... ভেতরটা মনে হচ্ছে যেন আগুন লেগে গিয়েছে... এত কষ্ট হচ্ছে আমার ওখানটায়... ‘প্লিজ দিদি... ছেড়ে দে আমাকে... আমি পারবো না করতে... আমার বড্ড কষ্ট হচ্ছে... বিশ্বাস কর...’ কাতর গলায় দিদিকে রিকোয়েস্ট করতে থাকলাম।

দিদি ঝুঁকে পড়ে আমার ঠোঁটে একটা চুমু খেলো... তারপর নীচু হয়ে আমার ব্রেস্টের একটা নিপিল নিয়ে চুষতে শুরু করে দিল... ও দিকে রিকি দিদির ছেড়ে দেওয়া পা দুটোকে ধরে নিজের পেনিসটা ঢুকিয়ে রেখে চুপচাপ দাঁড়িয়ে রয়েছে... একবারের জন্যও নড়ছিল না...

একটু একটু করে যন্ত্রনাটা কমে যেতে লাগল... সেই জ্বালাটা যেন অনেকটাই উবে যেতে আরম্ভ করল দিদির আমার নিপিলটাকে নিয়ে ওই রকম ভাবে চুষতে থাকার ফলেই বোধহয়... একটু পর আর ততটা যন্ত্রনা রইল না... বরং আস্তে আস্তে নিপিল চুষে দেবার আরামটাকে ফিল্‌ করতে আরম্ভ করলাম আবার... দিদি আরো বেশ খানিকক্ষন ওই ভাবেই চুষে গেলো নিপিলগুলো নিয়ে... ব্রেস্ট বদলে বদলে... তারপর যখন বুঝলো বোধহয় যে এবার আগের থেকে অনেকটা ধাতস্থ হয়েছি... উঠে রিকির দিকে ফিরে ঘাড় নাড়ল... রিকি আমার পা দুটোকে ধরে আসতে করে নিজের কোমর টেনে বাইরের দিকে বের করে নিয়ে এল পেনিসটাকে... তারপর ফের ঢুকিয়ে দিল আমার ভ্যাজাইনার মধ্যে... আহহহহহ... এবার আর অতটা খারাপ লাগল না আমার... ঢোকাবার সময় বেশ টেন্সড হয়ে ছিলাম আমি... ভেবেছিলাম আবার হয়তো ওই রকম লাগবে... কিন্তু দেখি না, ব্যথাটা আছে ঠিকই, কিন্তু অতটাও নয়... শরীরটাকে আগের থেকে একটু রিল্যাক্সড্‌ করে দিলাম আমি... রিকিও বোধহয় সহজ হল ইনসার্শনের... কোমর নাড়িয়ে ঢোকাতে বের করতে লাগল পেনিসটাকে আমার ওখানটার মধ্যে... আহহহহ... এবার বেশ ভালো লাগছে মনে হলো... আমি তাকালাম দিদির দিকে... দিদি একটু মুচকি হেসে জিজ্ঞাসা করল, ‘কি? এবার ঠিক আছে তো?’

আমি মাথা নাড়লাম... হ্যা...

দিদি ফের ঝুঁকে আমার ঠোঁটের ওপরে একটা চুমু খেলো... বলল... ‘বড্ড লেগেছিল না রে? আর লাগবে না দেখিস... এবার আরাম হি আরাম... চুপ করে শুয়ে থাক... দেখ ভিষন এঞ্জয় করবি...’

মিথ্যা বলবো না... ইতিমধ্যেই আমি এঞ্জয় করতে শুরু করে দিয়েছি... বেশ লাগছে আমার শরীরের মধ্যে রিকির পেনিসের আসা যাওয়া... ভেতরের টিশুগুলোয় ওর পেনিসের ঘসা খেয়ে একটা অদ্ভুত আরামদায়ক ফিলিংস হতে লাগল... বুঝতে পারলাম আবার নতুন করে জল বেরুচ্ছে ওখান থেকে... রিকির পেনিসের সাথে মেখে বেরিয়ে আসছে ভ্যাজাইনার মুখ দিয়ে... হাসি মুখে তাকালাম দিদির দিকে... মুখের ওপরে তখন যন্ত্রনার ছাপ সরে গিয়েছে... তার জায়গায় একটা ভিষন ভালো লাগার ছাপ... 

দিদি আবার আমার ঠোঁটে চুমু খায়... ফিসফিসিয়ে জিজ্ঞাসা করে, ‘কি রে মেয়ে? এবার ভালো লাগছে?’

‘হুম...’ ছোট্ট করে উত্তর দিই... কেমন লজ্জা করে দিদির কাছে আরামের কথা স্বীকার করতে... চোখ নামিয়ে নিই দিদির চোখ থেকে...

‘ইশ... মেয়ের কি লজ্জা দেখো...’ হেসে বলে দিদি... আমার ব্রেস্টগুলো নিয়ে একটু টিপে দেয় আলতো করে... ভিষন আরাম লাগে তাতে... আদুরে গলায় গুঙিয়ে উঠি আমি, ‘উমমম... ইশশশ...’

দিদি পেছন ঘুরে বসে আমার দিকে... তারপর আমার শরীরের ওপর দিয়ে পা নিয়ে গিয়ে চড়ে বসে প্রায় আমার দেহের ওপরে কোন ভর না দিয়েই... দিদির খোলা ভ্যাজাইনাটা ঠিক তখন আমার মুখের সামনেটায়... রিকির কাছে আরাম খেতে খেতে মন দিয়ে দেখতে থাকি দিদির ওইটাকে... দিদি তখন বোধহয় ঝুঁকে আমার ইন্টারকোর্স দেখতে ব্যস্ত।

দেখতে দেখতে আনমনে হাতটা তুলে একটা আঙ্গুল নিয়ে ঠেকাই দিদির ক্লিটটায়... চমকে ওঠে দিদি... ঝটকা দেয় ওর শরীরটা আমার দেহের ওপরে... ‘ইশশশ... কি করছিস তিতির... এই খানিক আগে যন্ত্রনায় কাঁদছিলিস... আর এখন আমার গুদ নিয়ে ঘাঁটাঘাটি শুরু করে দিলি?’

‘হি হি... না রে... আমার সামনে ছিল... তাই মনে হল একটু ছুঁই... কেমন চমকে ঝটকা মেরে উঠলি রে তুই?’ হেসে বললাম আমি।

‘আহা... ন্যাকা... গুদের কোঠে ওরকম হটাৎ করে আঙুল ছোঁয়ালে ঝটকা মারবো না?’ মুখ ভেঙিয়ে বলে দিদি। তারপর বলে, ‘কি রে, একবার চুষবি নাকি ওটা?’

‘চুষবো? ভালো লাগবে? তুই আরাম পাবি?’ বোকা বোকা মুখে প্রশ্ন করি আমি।

‘কেন? গুদ চুষলে কেমন আরাম হয়, ভুলে গেলি নাকি? খানিক আগেও তো রিকির মুখে জল ঝরিয়েছিস... মনে নেই?’ বলে দিদি।

মনে পড়ে যায় আরামটার কথা আমার... সত্যিই তো... ওখানটা খানিক আগেই তো চুষে দারুন আরাম দিয়েছে রিকি... উফফফ... ভাবতেই যেন আরো জল কাটতে শুরু করে ওখান থেকে... রিকির কোমর দোলানোর সাথে কানে আসে কেমন একটা ভেজা ভেজা শব্দ... ভচ্‌... ভচ্‌... পচ্‌... পচ্‌... ইশশশ... শব্দটা কানে আসতে কিরকম গা টা সিরসির করতে থাকে আমার... দুহাত দিয়ে দিদির পাছার দাবনাদুটোকে ধরে সামান্য নামিয়ে নিয়ে আসি নিজের মুখের কাছে... জিভটা বের করে লম্বা করে দিয়ে আলতো করে ঠেকাই দিদির ভ্যাজাইনার ঠিক মুখটাতে... দিদি তাতে ... ‘আহহহহ ইশশশশশ...’ করে কেমন শিৎকার করে ওঠে... শুনে বেশ ভালো লাগে আমার... দিদিকে আরাম দিতে পারছি জেনে খুব আনন্দ হয় মনে মনে... এবার আরো বেশি করে চেপে ধরি নিজের জিভটাকে দিদির ওখানটায়... জিভ নাড়িয়ে চেটে দিতে থাকে নীচ থেকে ওপর অবধি গোটা ভ্যাজাইনাটাকেই... দিদির শিৎকার কানে ভেসে আসতে থাকে... সেও আরো নামিয়ে দেয় নিজের কোমরটাকে আমার মুখের ওপরে... প্রায় ওর ভ্যাজাইনাটা চেপে বসে আমার মুখের ওপরে... আমি মুখটার থেকে ওর পাছাটাকে হাতের আড়ালে একটু তুলে ধরে রাখি নিঃশ্বাস যাতে নিতে অসুবিধা না হয় তার জন্য... আর সেই সাথে নিজের জিভটাকে ভরে দিই ওর ওখানকার চেরাটার মধ্যে ঠিক যেমন করে খানিক আগে রিকি আমার ওখানটা ওর জিভটা ভরে দিচ্ছিল... চুষছিলো আমার ওটা জিভ দিয়ে... রসে ভর্তি চেরাটার মধ্যে জিভটাকে নাড়াই এদিক ওদিক... ওর ভেতর থেকে জিভ বেয়ে রস গড়িয়ে নেমে আসে আমার মুখের মধ্যে... নেমে যায় মুখ হয়ে গলা বেয়ে একেবারে পেটের মধ্যে... বেশ লাগে জানো, দিদির রসের স্বাদটা... এতটুকুও খারাপ লাগে না খেতে... আমি চোখ বন্ধ করে দিদির ওখানটা চুষে চলি... আর সেই সাথে নিজের ভ্যাজাইনার মধ্যে তৈরী হতে থাকা একটা অদ্ভুত, ইনএক্সপ্লিকেবল একটা সুখ ফিল্‌ করছিলাম... উফফফ... রিকির পেনিসটা যাওয়া আসার সময় প্রতিবার যেন আমার ভ্যাজাইনার মধ্যের নরম দেওয়ালটাকে ঘসে ঘসে দিয়ে যাচ্ছে... বুঝতে পারছিলাম... আমার তলপেটের মধ্যে একটা কেমন যেন মোচড় মারছে কিছু... আমি না ঠিক বোঝাতে পারছি না বোধহয় তোমাকে... হয়তো সম্ভবও নয় এই ধরণের অনুভূতিটা ঠিক ভাষায় বোঝানো... কিন্তু সে যে কি সুখ... কি আরাম... ভাবতেও পারবে না... কোথায় লাগে ফিংগারিং... সে তো এর কাছে শিশু যেন... অটোমেটিক যেন শরীরটা টেন্সড হয়ে ওঠে থেকে থেকে... তলপেটের পেশিগুলোয় টান পড়ে কেমন... সেই সাথে টান পড়ে পায়ের পেশিতেও... থাইগুলোয়... উফফফফ... কোথায় নয়... মনে হচ্ছিল যেন আমি পাগল হয়ে যাবো আরামে... দিদির পাছাটাকে তুলে ধরে শেষে বলেই ফেললাম আমি... ‘ওহ্‌ মাগো... আরো জোরে জোরে করো না... চেপে চেপে দাও না ওটাকে... ভিষন আরাম হচ্ছে আমার... দাও না আরো জোরে জোরে...’

দিদি নেমে যায় আমার ওপর থেকে... আমার পায়ের কাছে এগিয়ে গিয়ে বসে ও... তারপর একটা আঙুল নিয়ে রাখে আমার ক্লিটটার ওপরে... অল্প চাপে ঘোরাতে থাকে আঙুলটাকে আমার ক্লিটের ওপরে... উফফফফফ... নাঃ এবারে সত্যিই পাগল হয়ে যাবো সুখে... ওমাআআআ... ছটফট করে উঠি আরামে... ঝিনিক দিয়ে উঠতে থাকে পুরো শরীরটাই কোমর থেকে... দিদির চাপ বাড়ে আঙ্গুলের... এবারে আর একটা নয়... বোধহয় হাতের চারটে আঙুলই জড়ো করে চেপে ধরেছে আমার ক্লিটটার ওপরে... গোলগোল করে ঘুরিয়ে ঘসতে শুরু করেছে আমার ওখানটায়... আর সেই সাথে রিকিও বাড়িয়ে দিয়েছে ওর পেনিসটার ঢোকানো আমার ওখানটায়... বুঝতে পারছিলাম... আমার হয়ে আসছে... আমার হবে এবার... হাত তুলে নিজেই নিজের ওই ছোট্ট ব্রেস্টগুলোকে খামচে ধরলাম হাতের মুঠোয়... টানতে লাগলাম নিপিলগুলোকে গায়ের যত জোর আছে তা দিয়ে... মাআআআআ... ওমাআআআআ... কোঁকাতে থাকলাম আমি ছটফট করতে করতে... হটাৎ যেন কি হয়ে গেল আমার ভেতরে... কেঁপে উঠল সারা শরীরটা... একটা অসহ্য সুখ সুনামীর ঢেউয়ের মত যেন আছড়ে পড়ল আমার ভ্যাজাইনার ওপরে... বিছানার চাঁদরটাকে হাতের মুঠোয় খামচে ধরে মাথাটাকে নাড়তে লাগলাম এদিক ওদিক... তারপরই শরীরটাকে ধনুকের মত বেঁকিয়ে তুলে ধরে স্থির হয়ে গেলাম... শুধু পায়ের থেকে থাইগুলো কাঁপতে লাগলো থরথর করে... কাঁপতে লাগল তলপেটটা তার সাথে... কতক্ষন হবে? প্রায় ধরো সেকেন্ড তিন চারেক... ওই ভাবেই বেঁকে এক ভাবে ছিলাম... কাঁপছিলাম আমি... তারপর শরীরটা হটাৎ করেই ছেড়ে দিল যেন... ধপ করে বিছানায় এলিয়ে পড়ে গেলাম... আর কিছু মনে নেই আমার।
[+] 7 users Like bourses's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)