Thread Rating:
  • 20 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy কাম দানব
#1
Heart 
[Image: KD-1zb.jpg]


আমি ভেবে ছিলাম যে আরও কিছুক্ষণ বিছানায় পড়ে পড়ে একটু ঘুমাবো কিন্তু আমার বেশ শিত করছিল... এবং আমার বুঝতে দেরি হোল না যে যেই কম্বল চাপা দিয়ে আমি রাতে ঘুমাতে গিয়েছিলাম সেটি আর আমার গায়ে নেই। আমি যথা রীতি তথা মত সম্পূর্ণ উলঙ্গ, পা দুটি টান-টান করে ফাঁক করা এবং আমার হাত দুই পাশে ছড়ান। আমার সারা গা হতে পারে কেমন যেন একটা মিষ্টি মিষ্টি ব্যথা ব্যথা...  বিশেষ করে যৌনাঙ্গে  গুহ্যদ্বারে...  তাহলে কি গতকাল রাত্রে আমার সাথে কেউ যৌনসঙ্গম করেছে...  কিন্তু বাড়িতে তো শুধু আমি আর আমার মা থাকি...  আর কত কাল রাত্রে আমরা তো একাই ছিলাম... তাহলে এটা কি করে সম্ভব?
গত বেশ কয়েক রাত ধরে আমার এই একই অভিজ্ঞতা। 

আমার স্পষ্ট মনে আছে যে আমি নাইট ড্রেস পরে ঘুমোতে যাই কিন্তু প্রত্যেক সকালে আমার যখন ঘুম ভাঙ্গে, আমি দেখি আমি একেবারে বিবস্ত্র... আমার সারা গায়ে বিশেষ করে যৌনাঙ্গে হালকা হালকা ব্যথা তাতে আমি নিশ্চিত যে সারা রাত আমি কারুর রতিক্রিয়ার পাত্রী হয়ে ছিলাম...

ভাগ্য ভাল যে, রাতে খাওয়া কয়েক পেগ রাম্ (Rum) আমার দেহের উষ্ণতা বজায় রেখেছিল, তা না হলে এক্ষণ যা ঠাণ্ডা... তাতে আমি বোধ হয় এতক্ষণে এক হিম মমি হয় যেতাম।

আমার মা আমার জন্যে দুধ এবং বিসকুট নিয়ে আমার ঘরে ঢুকলেন, আমি তক্ষণ মাটীতে পড়ে থাকা নিজের নাইটিটা তুলচ্ছিলাম। আমাকে উঠে তাজা হয়ে বাড়ির কাজও কোরতে হবে, যদিয়ও বা এক্ষণ শীতের ছুটি চলছিল, কিন্তু আমার মত একটি বড় ধাড়ি মেয়ের সকাল আটটা অবধি ঘুমানো একটু লজ্জার ব্যাপার।

হা ভগবান!”, মা আমাকে দেখে আবার আঁতকে উঠলেন, “শিলা, তুই এই ডিসেম্বরের ঠাণ্ডায় এই ভাবে ল্যাংটো হয়ে থাকিস কি করে? শীঘ্রই গায়ে কিছু দে... তোকে দেখে যে আমার শীত করছে।

আমি মৃদু হেসে মাকে একটি স্রধ্যা জনক চুম্বন দিয়ে সুপ্রভাত জানালাম।
ইদানীং তুই প্রচণ্ড মদ্যপান করছিস, শিলা", মা একটু বকাবকি করেন।
কিন্তু মা এটা যে ক্রিসমাস ইভ ..

না বেবি,.. তবে এতটাও খেও না”, বলে মা অর্ধেক খালি রাম্ এর বোতলের দিকে ইঙ্গিত করলেন।

ওরে বাবা! হাফ বোতল একেবারে ফাঁক... এত মদ্যপান আমার ক্ষমতার বাইরে... তাহলে কে কি কেউ আমার সাথে বসে মদ্যপান করে?

আমি বোতলটার দিকে অসহায় ভাবে তাকিয়ে রইলাম। ঈশ্বরকে অসীম ধন্যবাদ এটা শীতকালের ছুটির পর্ব তাই জন্য মা আমাকে ক্ষমা করলেন।
আমি যে রোজ সকালে এক রকম পুনরুজ্জীবিত বোধ করি এটা আবহাওয়া কিম্বা অন্যকিছু সেটা আমাকে জানতেই হবে।

হয়ত কারুর প্রেম নিবেদন হতে পারে...আমি এখনও ভিতর থেকে উষ্ণ এবং প্রফুল্লিত বোধ করছিলাম কিন্তু এটা কার কামুক প্রেম নিবেদন?

আমাকে খুঁজে বের করতেই হবে যে সে কে এবং কি প্রয়োজন তার আমাকে নিয়ে? গত দুই সপ্তাহ ধরে যা যা আমার সাথে ঘটেছে, সেগুলি সকল যুক্তি সম্মত ব্যাখ্যার বাইরে। রোজ সকালে আমি ঘুম থেকে যখন উঠি আমার গত রাতের স্বপ্ন তো দুরের কথা, কিছুই মনে থাকে না।

শুধু মন এবং শরীরের রণন সংবেদন ছাড়া মনে হয়ে কেউ বা কিছু আমার মেয়েলি কমনীয়তা কে আস্বাদিত করেছে; আমার এটা খুবই জানা প্রয়োজন ছিল এটি আমার নিজস্ব নেশা গ্রস্ত পরিকল্পনা না কি কিছু অলৌকিক?
আমি নিশ্চিত যে গত কয়েক রাত ধরে আমি নিজের ঘরে একা আর থাকিনা... আমি নাইটি গায়ে দিয়ে মায়ের দিকে পিছন করে বসলাম। রোজ সকালে উঠে মা আমার চুল আঁচড়ে দেয়, সারা রাত চুল নিয়ে খেলা করিস নাকি?”, মা আমার চুল আঁচড়াতে আঁচড়াতে বললেন, “মনে হচ্ছে এক সপ্তাহের জট ছাড়াচ্ছি।

মা চুলে একটি হেয়ার ব্যান্ড দিয়ে বাঁধতে গেলেন, আমি বললাম, “না মা, আমি আমার চুল খোলা রাখতে চাই.

আমি ইচ্ছা করে আমার চুল খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছি; সবাই বলে আমাকে দেখতে সুন্দর এবং আমার চুল খোলা থাকলে আমাকে আরও আকর্ষণীয় লাগে... আমি সেই সকালের রণন সংবেদনশীল অনুভূতি রাত অবধি বহন কোরতে চাইতাম।
বিশেষত যখন আমি জানতে চেয়েছিলাম যে এত দিন ধরে রাত্রে আমার কাছে আসে, তাকে আজ নিজের পরিচয় দিতেই হবে এবং আজ রাতেই!

***

আজকের দিনটা যেন অনেক ধীরে ধীরে কাটল রাতে যতক্ষণে মা রাতে ঘুমাতে চলে যান; সেই সময় অবধি যেন আমার কৌতূহল অনেক গুলি প্রজাপতির রূপ ধরে আমার পেটের ভিতর উড়ে বেড়াচ্ছিল আর হ্যাঁ আমার ভয়ও করছিল...

আমি মনে মনে সিদ্ধান্ত নিলাম যে আজ রাতে আমার সাথে যাই ঘটুক না কেন, আমি সেটা মনে রাখতে চাই এবং সেটা সচেতন ভাবে উপভোগও কোরতে চাই।

দেয়ালে একটি বড় আয়না টাঙ্গান আছে, আমি সেটির সামনে দাঁড়িয়ে এক এক করে আমার জামা কাপড় খুলে ফেললাম... জিন্স প্যান্ট, টি শার্ট, ব্রা এবং সর্বশেষে প্যানটি ....এবং আমি ভালো করে নিজের উলঙ্গ দেহকে প্রশংসা পূর্ণ ভাবে দেখেতে লাগলাম। 

আমার লম্বা চুল, ভাল রূপায়িত দেহ, উন্নত স্তন যেগুলি পরুষদের আকর্ষিত কোরতে ব্যর্থ হয়ে না, এইভাবে নিজের স্তনযুগলকে আমি একটা মৃদু ঝাকি দিলাম টল- টল করে নড়ে উঠল আমার পুরুষ্টু সুডৌল স্তন দুটো... আমি নিজেকে তখন তুমি একটু উত্তেজিত বোধ করছিলাম তাই বোধহয় আমার স্তনের বোঁটা দুটো একেবারে শক্ত হয়ে খাড়া হয়ে আছে... আমি সুন্দর... আমি একটি পূর্ণ পুষ্পিত রমণী।

আমি আয়নার সামনে দাঁড়িয়ে একটি ছোট্ট প্রার্থনার মত করলাম, “হে অজানা অতিথি, এক্ষণ আমি নিজের নগ্নাবস্থার মতই হীন, মাটিতে পড়ে থাকা পোশাকের মতই নিজের আত্মাভিমান ও সব পূর্বধারণা ত্যাগ করে প্রার্থনা করি এই মদের নৈবেদ্য স্বীকার করে, নিজের পরিচয় প্রকাশ কর।

এই বলে রামের (Rum) বোতলের সিল ভঙ্গে আগে থেকে এনে রাখা দুটি গেলাসে এক এক বার থুথু দিয়ে রাম্ ঢেলে ঢেকে রাখলাম।

আমি ঘড়ির দিকে তাকালাম, মনে হল যে না... আমার গোপন প্রণয়ী আসার এক্ষণ দেরি আছে। রাত্রের ঠাণ্ডা বেশ কড়া... তাই গায়ে একটি ডবল ব্রেস্টেড নাইট গাউন জড়িয়ে, ল্যাপটপ খুলে ইন্টারনেট এ অনুসন্ধান কোরতে লাগলাম। আমার অনুসন্ধানের বিশয় ছিল একটি শব্দ- Incubus (কাম- দানব)।

আমি কেন যে এই ভাবে এক প্রার্থনা করলাম আর কেনই বা গেলাসে মদ ঢালার আগে থুথু দিলাম আমি জানি না... হয়ত ঐ অলৌকিক শক্তি এটাই চাইত... আমি জানার জন্য নিজের মাথা ঘামাই নী

জানি না কতক্ষণ কেটে গেছে না না তথ্য ঘাঁটতে ঘাঁটতে... হটাত মনে হল আমি আমার চোখের কোণায় কিছু দেখেছি...

আমি ঘুরে তাকালাম, কিছুই দেখতে পেলাম না... তবে আমার নজর ঢেকে রাখা মদের গেলার দুটির ওপর যখন গেলো... আমার হৃত্স্পন্দন এক মুহূর্তের জন্য থেমে গেল... আমি দেখলাম মদের অন্য গ্লাস যেটা আমি তার জন্য ঢেলেছিলাম সেটি ঢাকা আর ছিল না এবং সেটি অর্ধেক খালী... না আমি মদের গেলাস ছুঁইও নী... যেন সেটির থেকে অন্য কেউ পান করে গেছে...

ক্রমশ:
[+] 3 users Like naag.champa's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
bah bah bes... ki sundor notun golpo
[+] 1 user Likes Nomanjada123's post
Like Reply
#3
nice start keep going
[+] 1 user Likes I am here's post
Like Reply
#4
দাদা অনেক ভালো হচ্ছে
[+] 1 user Likes Son Goku's post
Like Reply
#5
বেশ দারূন হয়েছে.
Heart    lets chat    Heart
Like Reply
#6
গল্প যখন শুরু করেন শেষ করার চিন্তা ও করবেন
অনেক অনেক ভাল লাগল ???
Like Reply
#7
ভালো লাগলো। আশা কারি শেষ করবেন।
Reply
#8
(02-07-2019, 12:00 PM)Nomanjada123 Wrote: bah bah bes... ki sundor notun golpo

আপনাকে ধন্যবাদ! আশা করি এই গল্পের শুরে থেকে শেষ পর্যন্ত আপনার ভালই লাগবে... Heart
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#9
(02-07-2019, 12:17 PM)I am here Wrote: nice start keep going

Thank you thanks
Like Reply
#10
(02-07-2019, 12:56 PM)Son Goku Wrote: দাদা অনেক ভালো হচ্ছে

আমার লেখা গল্প পড়ে যে আপনার ভাল লেগেছে, জেনে খুশি হলাম। তবে আমি দাদা নই, আমি দিদি  :D
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#11
(03-07-2019, 01:26 AM)Baniyachong_ Wrote: গল্প যখন শুরু করেন শেষ করার চিন্তা ও করবেন
অনেক অনেক ভাল লাগল ???

(03-07-2019, 04:26 AM)TheLoneWolf Wrote: ভালো লাগলো। আশা কারি শেষ করবেন।

হ্যাঁ, এই forumএ অনেক গল্প এমন আছে যে গুলি অসম্পূর্ণ। তবে আমার চেষ্টা থাকে যে আমি যে গল্প শুরু করেছি, সেটা শেষ করি... এর আগে আমার সব কটা গল্প আমি সম্পূর্ণ করেছি। 
Like Reply
#12
(02-07-2019, 03:12 PM)thyroid Wrote: বেশ দারূন হয়েছে.

একটা পুরাণ বন্ধু যে আমার গল্প পড়তে শুরু করেছে, সেটা জেনে আমার ভাল লাগল... সঙ্গে থাকবেন  Heart Heart Heart
Like Reply
#13
2

আমি বুঝতে পারলাম যে আমি নিজের ঘরে আর একা নই... আমাকে কেউ যেন খুব মনোযোগ দিয়ে আপাদ মস্তক নিরীক্ষণ করছে।
“তুই আমাকে ডেকেছিলি, আমি চলে এসেছি... মদ যে স্বাদ হারাচ্ছে... এক নিশ্বাসে গিলে ফ্যাল...”, কথাটা যেন আমার মনে ভেসে এল।

আমি গেলাসে চুমুক দিয়ে মুখ ভর্তি করে ফেললাম আর তার কথা মত এক ঢোঁকে খেয়ে নিলাম।

এর আগে আমি এই ভাবে কোনও দিন মদ্য পান করিনি, তাই কাশতে লাগলাম। আমার মাথাটা যেন ঝাঁ ঝাঁ করে উঠলো, কান দুটো গরম হয়ে গেল। একটু ভয় করছিল কারণ আমি এক্ষণ নিশ্চিত যে আমার ঘরে যে আছে সে মানুষ নয়... ওর সাথে আমার এক টেলিপ্যাথির যোগাযোগ স্থাপিত হয়েছে আর সেটি আস্তে আস্তে স্থির এবং পরিস্কার হয়ে উঠছে।

“কে তুমি?”

“তুই ত ঠিকই ধরেছিস... তাও জিজ্ঞেস করছিস?... তাহলে শোন... আমি হলাম এক কামদনব... তোর রুপ লাবণ্যে আমি মুগ্ধ হয়েছি...”

আমি ইঙ্গিত পেলাম যে সে আমার ঢালা মদের এবং স্বেচ্ছায় দেহ দানের অর্পণ স্বীকার করেছে, ওর এটা একটু একটু বিশ্বাস যে আমি ভীত হবোনা, অন্যান্য রাতের বিপরীতে আমি আজ সম্পূর্ণ সজাগ থাকতে চাই... আমি কোন অস্বীকৃতি প্রকাশ করব না।
আমি আর এক ঢোঁক মদ খেলাম, এই বার ওর জন্যে ঢালা গেলাসটার থেকে ... আমার অপেক্ষা শেষ হয়েছে সে আমার কাছে এসে উপস্থিত – যদিয় বা আমি ওকে এখনো দেখিনি।

তুমি আমাকেই ধরলে কেন?” আমি জানতে চাইলাম।

“আজ থেকে মাস ছয়েক আগে আমি তোকে দেখেছিলাম। তুই নিজের মাসির বাড়ি বেড়াতে গিয়ে ছিলি... তখন... সেই দিন বিকেলবেলা তুই চুল খুলে ঘুরে বেড়াতে বেড়াতে ফোনে কথা বলছিলি। কথা বলতে বলতে হাঁটতে হাঁটতে তুই নিজের মাসির বাড়ি থেকে বেশ দূর চলে এসেছিলি... সেই জায়গাটা ছিল একটা নিরিবিলি এলাকা একটু জঙ্গল জঙ্গল টাইপের... যখন তোর খেয়াল হল, তখন তুই আবার নিজের মাসির বাড়ির দিকে রওনা দিলি... কিন্তু তার আগে তুই একটা ঝপের পেছনে লুকিয়ে নিজের জিন্সের প্যান্ট আর জাঙ্গিয়াটা নামিয়ে উবু হয়ে বসে পেচ্ছাপ করে ছিলি... তোর মুতের গন্ধে আমি আকর্ষিত হয়ে ছিলাম আর তখনইআমি তখনই তোকে দেখে ফেলেছিলাম... তারপর থেকে আমি তোর পিছু নিয়েছি...”

আমি সামনের দিকে মাথা হেঁট করে একটি দীর্ঘ নিশ্বাস ফেললাম, আমার খোলা চুল ঝর্নার মত সামনে গড়িয়ে পড়ল। আমার মধ্যে একটি অদ্ভুত সিহুরন  জেগে উঠলো যখন সে আমার চুলের মধ্য দিয়ে তার আঙ্গুল চালিয়ে আদর কোরতে শুরু করল...
তারপর সে মৃদুভাবে আমার কাঁধের এখন মালিশ কোরতে লাগলো... ও চাইত যে আমি স্বচ্ছন্দ ও সব রকম মানসিক চাপ থেকে মুক্ত বোধ করি এবং আনন্দের উপভোগ করি ... আমি আমার মাথা এবারে পিছন দিকে হেলান দিলাম,  সে মৃদুভাবে আমার পীঠ বেয়ে নামা কেশের মধ্যে দিয়ে আঙুল চালাতে চলাতে নেমে এসে আমার পাছায় কামুক ভাবে হাত বোলাতে লাগলো। আমি জানতাম সে এক্ষণ  প্রতিটি অংশ ভোগবিলাসপূর্ণ ভাবে উপভোগ করছে কারণ আমিও ত তাই করছিলাম

আশা করি আমার উপস্থিতিতে তোর কোন আপত্তি নেই” , কামদানব বলল।

সে আমার মন ও শরীরের ভিতরে প্রবেশ পেতে অনুমতি যেন অনুমতি চাইছিল ... আমি না বলতে কিভাবে পারি?

আমার মনে হোল এটা আর এক রাউন্ড ড্রিঙ্ক নেবার সময় এবং ঘরের টিউব লাইট নিবিয়ে নাইট বাল্ব জ্বালান উচিত। 

ঘরের বাতাবরণ যেন একটু রোমান্টিক কোরতে হবে। আমি দাঁড়িয়ে উঠে সুইচ বোর্ডের দিকে গেলাম; এবং অনুভব করলাম  সে আমার পিছনে এসে যেন আমার কোমর জড়িয়ে ধরে আলতো করে নিজের মাথা আমার কাঁধে রাখল।

ওর যেন কোন ওজোন নেই ... আমি শুধু অনুভব করলাম ওর স্পর্শ আমি ঝুঁকে পড়ে আবার গেলাস গুলিতে মদ ঢালতে লাগলাম। ও যেন আমার নিতম্বে নিজের দেহের নিম্ন অংশটি ঠেশে ধরল। ওর বেশ ভাল লাগছিল। আমি সোজা হয়ে দাঁড়াতেই, আমি বুঝতে পারলাম ওর হাত আমার স্তন মৃদু ভাবে টিপে টিপে আমাকে আদর করছে। বুঝতে পারলাম সে উলঙ্গ দেখতে চায় তাই ইতস্ততা না করে আমি নাইট গাউনটা খুলে ফেললাম।

তারপর যেন আস্তে আস্তে আমি ওর দীর্ঘ নিশ্বাস প্রশ্বাস অনুভব কোরতে লাগলাম এবং মনে হল সে যেন আমাকে দেয়ালে টাঙ্গান আয়নাটার সামনে নিয়ে গেল। ও চাইত যে আমি আবার নিজেকে উলঙ্গ দেখি কিন্তু এইবার ওর দৃষ্টিকোণ থেকে এবং ওর চোখ দিয়ে।

আমাদের টেলিপাথিক যোগাযোগ দৃঢ়, তাই আমি নিজের নগ্ন প্রতিবিম্ব দেখে আমি বুঝলাম যে আমি সুন্দর, আবেদন পূর্ণ, আমি উলঙ্গ এবং এক যৌন অগ্নিতে জ্বলছি। আমাকে এই অবস্থায়ে দেখার পর যে কোন পুরুষ মানব অথবা অমানবের কর্তব যে সে যেন আমাকে যৌন স্বাসতি দেয়।

কিন্তু আমি আয়নায় তাকে দেখতে পেলাম না তবে আমি নিশ্চিত যে সে আমার পিছনে দাঁড়িয়ে আছে ... সে আমার শরীরে নিজের অবয়ব ঠেকিয়ে রয়েছে এবং তার নিচের অংশ দিয়ে সে আমার পাছা যেন ডলছে। আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে আমার দেহের সামনের অংশটি আদরে আদরে ভোরে দিচ্ছে। 

আমি অনুভব কোরতে লাগলাম, ওর সারা শরীর উষ্ণ এবং একটি পশুর মত লোমে ভর্তি... ও মনে হয় প্রচণ্ড শক্তিশালী... তারপর আমি যেন ক্ষুধার্ত বোধ কোরতে শুরু করলাম... এটা মোদের ঘোর সম্ভবত ... আমার মধ্যে একটি ক্ষুধা রয়েছে... যৌন ক্ষুধা, তবে এটা হল গিয়ে খাবার খাওয়ার ক্ষুধা আমি যে এই মাত্র ডিনার করেছি... ও হ্যাঁ... আমি ক্ষুধার্ত নই, ঐ কামদানব ক্ষুধার্ত

ও আমার মন ও শরীর দুটোতেই ভর করেছে, আমি খেলে ওর পেট ভরবে। আমাদের শরীর ও মন এক্ষণ নিখুঁত ভাবে মিশ্রিত

ফ্রিজে কিছু চিকেন উইংস ও মুরগির ঠ্যাং আছে ... সে গুলি গরম কোরতে হবে... তাই আমি রান্নাঘর গিয়ে, মাইক্রোওয়েভে  সে গুলি গরম কোরতে দিলাম, রান্না ঘরের একটি জাংলা খোলা ছিল। শীতল বায়ু আমার নেশা যেন কাটিয়ে দিতে চাইছিল... সে চাইতনা যে আমার ঘোর কাটুক, তাই সে আমার উপের নিজেকে যেন আবৃত করল ... আমি একটি উষ্ণ ও লোমযুক্ত স্পর্শ বোধ করলাম। যেন একটি উষ্ণ কম্বল।

ক্রমশ:
[+] 2 users Like naag.champa's post
Like Reply
#14
Welcome back with your new story.
Repped you.
Please continue.
Like Reply
#15
(03-07-2019, 11:18 AM)pcirma Wrote: Welcome back with your new story.
Repped you.
Please continue.

Thank you my friend.
Like Reply
#16
দারুণ হচ্ছে। এরকম আরো অনেক, অনেক পর্ব চাই। পাঠক হিসাবে লেখিকার কাছে এটাই আবদার আমার। সাথে রেপু আর রেটিংস রইল। আর রইল ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।
BEAUTY LIES IN THE EYES OF THE BEHOLDER
Like Reply
#17
(03-07-2019, 01:07 PM)Neelkantha Wrote: দারুণ হচ্ছে। এরকম আরো অনেক, অনেক পর্ব চাই। পাঠক হিসাবে লেখিকার কাছে এটাই আবদার আমার। সাথে রেপু আর রেটিংস রইল। আর রইল ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।

আপনাকে অনেক- অনেক ধন্যবাদ! Heart Heart Heart Heart
Like Reply
#18



বীপ! বীপ! বীপ!  মাইক্রোওয়েভের ভিতর খাবার হয়ে ওঠে উষ্ণ। আমি আমার ঘরে চলে যাই আমার সঙ্গে ছিল  4 টুকরা চিকেন উইংস এবং দুটি মাংসল লেগ পিস একটা প্লেটে নিয়ে। সাধারণত আমি এতো খাই না, কিন্তু আমি আগেই বলেছি কামদানব আমার অস্তিত্বের অংশ অধিকৃত করেছে.... তাই শুধু একটাই প্লেটে দুজনের খাবার এবং কোন কাঁটাচামচ নেবার দরকার নেই ... আমাকে আয়না সামনে উবু হয়ে বসে হাতে করে ঠুসে  ঠুসে একটি বুনা কুক্কুরী মতো করে খেতে হবে মদ্যপান ছিল আবশ্যিক এটাই কামদানবের অভিলাষা আর আমি তার টেলিপ্যাথি সন্দেশ পালন কোরতে বাধ্য। 

আমি আরশিতে আমার প্রতিবিম্ব দেখলাম মনে হল যেন আমি একটা নতুন মেয়ে। আমি ল্যাংটো, আমার চুল এলো খালো- খাবার গরম করারা সময় কামদানব আমার চুল নিয়ে খেলছিল।

আমার মুখ থেকে লালাস্রাব শুরু হয়, তার খিদে পেয়েছে, আমি খেলে ওর পেট ভরবে। তাই আমি ওর ইচ্ছা মত মাংসের একটি বড় টুকরো মুখে ঠুসে নিলাম। সে আমার পিছনে বসে আমার উরু, হাত ও বগলে হাত বুলিয়ে আদর কোরতে লাগলো। আমি তাকে উপেক্ষা করার  ভান করে খেতে থাকলাম, বোধহয়ে এটাও তারই ইচ্ছা।

এবার একটু মদ খেয়ে গলাটা ভেজাতে হবে, তাই আমি এক ঢোঁক মদ খেলাম। বোধ করলাম কামদানব আমার সামনে ভেসে এসে নিজের দুই হাতে আমার মুখটা তুলে, আমার ঠোঁট চাটল তারপর সে আমার ঠোঁট চুষতে লাগল। তারপর সে আমাকে হাঁ করিয়ে নিজের জিভ আমার মুখে ঢুকিয়ে দিল। তার জিভ ছিল উষ্ণ এবং আর্দ্র ... এটি আমার জন্যে একটি বিদ্যুৎ তরঙ্গের অনুভূতি ... সে আমাকে তার মজা ভোগ করাতে চাইত ... আর একটু মদ খেতে হবে... আমি আরেকটি বড় ঢোঁক মদ খেলাম। 

কামদানব আবার আমার মুখের ভিতর নিজের জিভ ঢুকিয়ে দিল। মুরগির মাংস, মদ এবং আমার লালা স্বাদ যেন তাকে একেবারে মত্ত করে তুলল ... সে আমাকে চাটতে আর চুম্বন করেতে মগ্ন হয়ে উঠলো এবং আমার সর্বাঙ্গে নিজের হাত বোলাচ্ছিলও, আমার মনে হল  হে ও যতটা পারে আমার যৌবনের স্বাদ নেবে... তাই আমাকে ধরে এতো আদর। আমারও নেশা হয়ে উঠছিল... এবং কামাগ্নি ধীরে ধীরে বেড়ে উঠছিল।

কামদানব আবার হাত বোলাতে বোলাতে আমার যোনিমুখে আলতো করে টোকা মারল। ও এইরকম বেশ কয়েক বার আগেও করেছ...  ঐ করে ও যেন কিছু একটা অনুমান করত চায়।

এইবার আমি একটি জোরে ঢেকুর তুললাম, আরে মনে হল যে কামদানবের ক্ষুধা সম্পূর্ণ সন্তুষ্ট, তবে কেন জানিনা আমাদের মন সংযোগ বিচ্ছিন্ন হল, আমি নেশা গ্রস্ত বোধ করছিলাম কিন্তু মনে হল না যে আমি অনেক খেয়ে ফেলেছিআমার বুঝতে পারলাম যে আমার দুই পায়ের মাঝখানটা ঠাণ্ডা এবং ভেজাআমি আমার যোনির উপর আমার আঙুল বুলিয়ে দেখলাম; যৌনাবেদনময়ী মেয়েলি রস বইতে আরম্ভ করেছে ... আমি আরও এবং আরও আবেগ কম্পিত হয়ে উঠলা এইবার আমার মনে হল যেন  আমি  কামদানবের একটি আবছা অবয়ব দেখতে পারছি হাত বোলাতে বোলাতে আমার যোনিমুখে আবার আলতো করে টোকা মেরে দেখল... এইবার আমি বুঝলাম ও নিশ্চিত যে আমি ওর সাথে যৌন সঙ্গম করার জন্য মানসিক আর শারীরিক দিক থেকে পুরোপুরি প্রস্তুত।

আর দেরি নয়, কামদানব আমাকে পাঁজাকোলা করে শূন্যে তুলে আস্তে আস্তে বিছানায় শুইয়ে দিল। আমি আয়নায়ে শুধু নিজের উলঙ্গ দেহকে হাওয়াতে ভাসতে দেখলাম আর দেখলাম যেন একটি লোমশ পুরুষ মানুষের আবছা অবয়ব। আমাকে শুইয়ে দেবার পর কামদানব আমার পা দুটো ফাঁক করে দিল, আমার মনে হও যেন আমি ত্রিভুবনের সামনে বেপর্দা হয়ে গেলাম আমার যোনি ওর নাগালে ছিল। কামদানব ঝুঁকে পোড়ে নিজের জিভ দিয়ে আমার যৌনাঙ্গ চাটা শুরু করল আর আমার উরুতে হাত বুলিয়ে বুলিয়ে যেন কামনার আগুন বাড়াতে লাগলো

আমি হাঁসফাঁশ কোরতে লাগলাম, কামদানব যেন বুঝতে পারল যে এইবার সময় হয়েছে, সে নিজের জিভ আমার যোনির মধ্যে প্রবিষ্ট করল। সেটি ছিল লম্বা, মোটা এবং ভিজে ভিজে। আমার মনে হল যেন আমার যোনির মধ্য কেউ লিঙ্গ ভেদ করল... আমি তো এটাই চাইতাম...

কামদানব এক দক্ষ কামশিল্পির মত নিজের জিভ আমর যোনিতে ঢুকিয়ে মৈথুন কোরতে লাগলো, তার জিভের গতি বিধি ছিল ভীতর ও বাহিরে এবং সে নিজের জিভ কে আমর যোনির ভিতরে মাঝে মাঝে পেঁচিয়ে পেঁচিয়ে দিচ্ছিল, যেন আমর যৌবন শুধা ও নেজের জিভ দিয়ে চেটে পুটে খাবার চেষ্টায় মগ্ন। আমি এর আগে এইরকম আনন্দ কোনও দিন পাইনি, তাই যেন আমি প্রচণ্ড আবেগে ভোরে উঠে ছিলাম। সারা ঘর ভোরে উঠছিল আমার কোঁকানিতে এবং নিবিড় আনন্দোচ্ছাসে... কারণ আমি যানতাম যে আমার মা তখন অঘরে ঘুমাচ্ছে, কামদানব সে ব্যবস্থা করে দিয়েছে।

মনে হল যেন খুব তাড়াতাড়ি আমার একটা অরগাস্ম হল... আমি আরও চাইতাম, তবে আমি যানতাম যে ক্ষতি নেই, মেয়েরা তো বারং বার কাম লীলার চরম সীমা ভোগ কোরতে পারে, সেটা কামদানব আমাকে একটা মানসিক সূচনা দিয়ে পুনরুক্তি করল।
আমি দম নেবার জন্য তখন হাঁসফাঁশ করছিলাম, কামদানব নিজের জিভ আমার যোনির থেকে বার করে নিলো এবং আমাকে এইভাবে ছটফট কোরতে দেখে একটা অদ্ভুত আনন্দ উপভোগ কোরতে লাগলো।

আমি যানতাম যে এইবার ও নিজের লিঙ্গ আমার যোনিতে প্রবিষ্ট করে মৈথুন করবে আর ও যেন বুঝতে পারল যে এইবারে আমার আর একটু উদ্দীপনার দরকার। ও আমার বগলে হাত দিয়ে আমাকে কোলে তুলে নেবার মত করে নিজর আলিঙ্গনে বধ্য করে আমার ঠোঁট, মুখ, চোকের পাতা সব একটা কুকুরের মত করে চাটতে লাগলো। আমার শরীরে যেন আর দম ছিলনা। আমি ওর আদরে সাড়া দিতে চাইলেও যেন পারছিলাম না, আমি শুধু নিজের ঘাড় এপাশ ওপাশ কোরতে থাকলাম।
তবে আমার মনে হল যে কামদানব যেন নিজের পরিকল্পনা পরিবর্তন করেছে। আর ঠিক তাই।

আমি ওর মুখোমুখি হয়ে বসে ছিলাম, এইবার ও আমাকে আবার সেই নির্জীব পুতুলের মত করে তুলে ধরে আমাকে ওর দিকে পিঠ হাঁটু গেড়ে করে বসাল। তারপর শক্ত করে আমার চুল ধরে ধীরে ধীরে আমার মাথাটা বালিশের উপরে রাখল, আমার বুকটা ধক করে উঠলো। আমি হাঁটু মুড়ে উপুড় হয়ে শুয়েছিলাম, আমার পাছা কামদানবের দিকে উঁচু হয়ে ছিল। আমার গুহ্যদ্বার ও যোনি দুটি ওর আয়ত্তে।
 
আমি বুঝতে পারলাম ও কি কোরতে চায়, আমি প্রতিবাদে প্রায় চীৎকার করে উঠলাম, “না ...”

“হ্যাঁ...”, আমার মনে যেন উত্তরটা ধ্বনিত হল এবং কামদানব আমারই নাইটির বেল্ট দিয়ে আমার দুই হাত পিছনে বেঁধে দিল... তারপর ঘটল যেটা ছিল অবধারিত... তার ক্ষুধার্ত কঠিন লিঙ্গ ভেদ করল আমার গুহ্য... এর আগে আমি কোন দিন এই রকম বেদনা অনুভব করিনি... কোন পুরুষ মানুষ আমার মলদ্বার লঙ্ঘন করেনি,  আমি যা করেছি তা প্রাকৃতিক। নিজের যোনিতে আঙুল ও হেয়ার ব্রাশের হাতল দিয়েছি... কিন্তু গুহ্যে...? আমি চীৎকার করে উঠলাম...

কিন্তু কামদানবের মনে যেন ক্ষমা নেই, ও সময় নষ্ট না করে মগ্ন হয়ে গেল মৈথুন লীলায়।

আমার প্রত্যেকটা কোঁকানি, কান্না ওকে যেন আনন্দিত করছিল, আমার তখন মনে হতে লাগলো যে আমি কি কামদানবের আহ্বান করে কি ভুল করলাম?

কিন্তু না, খানিক্ষন যন্ত্রণা পাওয়ার পর যেন সব ঠিক হয়ে গেল... আমার বেদনার আস্ফালন আর ধর্ষিতা হবার অনুভূতি যেন কেটে গেল... এটি একটি নতুন অভিজ্ঞতা... আমার ভাল লাগতে লাগল, আমার পুরো শরীর কামদানবের মৈথুন লীলায় ঝাঁকুনি খেতে থাকল...

ক্রমশঃ
[+] 3 users Like naag.champa's post
Like Reply
#19
এটা পড়ে আমিই ভিজে গেছি। আরো আপডেট চাই!
Like Reply
#20

কামদানব আমার গুহ্যের থেকে নিজের লিঙ্গ বার করে নিয়ে আমার হাতের বন্ধন খুলে দিয়ে, আমাকে চিত করে শুইয়ে দিল। আমি ভীষণ ভাবে হাঁপাচ্ছিলাম, যেন কেউ আমাকে জলে ডুবিয়ে রেখেছিল... কিন্তু সময় ছিল খুব কম।
কামদানব যেন বলে উঠলো, “সকাল হতে বেশী দেরি নেই রে মেয়ে... পা দুটি ফাঁক কর... গুদ মারব...”

আমি তাই করলাম, এইবার আমার মনে হল ওর জিভের তুলনায় একটি শক্ত বস্তু আমার যোনিতে ঢুকেছে... দৃঢ়, বড় এবং যেন আরও আনন্দ দায়ক... খাপ খাত্তয়ার আগেই কাম দানব শুরু করল তার রতিক্রিয়া এইবার যেন প্রচণ্ড দ্রুত ভাবে।
আমি ওর দেহের ওজোন, ওর লোমশ দেহের ঘোষা এবং মৈথুন লীলার ধাক্কা আরও কামাতুর ভাবে অনুভব কোরতে লাগলাম... আমার একাধিক বার কামনার চরম সুখের অনুভূতি হল, তারপর জানিনা কখন আমি জ্ঞান হারালাম।

ধীরে ধীরে আমার তন্দ্রা কাটতে লাগল, তখন জীবনের সুখ দুঃখ, হাঁসি কান্না আমার কাছে মিথ্যে... আমি পুরোপুরি সন্তুষ্ট।
কামদানব যেন বলে উঠলো, “তোর মত মেয়েকে ভোগ করে আমি খুশি হলাম... তুই কি আমার সাথে যাবি?”

আমার মায়ের কোথা মনে পড়ল, কামদানব যেন সেটা বুঝতে পারল... তারপর আমার আর কিছু মনে নেই।

পরের দিন সকালে আমি যথারীতি তথামত উলঙ্গ অবস্থায়ই ঘুম থেকে উঠলাম।
মা বলল “এই মেয়ে, এইবার তোর বিয়ে দিতে হবে বলে মনে হচ্ছে... প্রত্যেক রাতে এইভাবে উদম হয়ে শুয়ে থকিস আর বোতলের পর বোতল মদ খাস...”
আমি নিজের নাইটি গায়ে দিয়ে বললাম, “মা, এক্ষণ দেরি আছে... সময় মত আমার বিয়ে দিও...”

মায়ের মাতৃ স্নেহের আলিঙ্গনে আমি ভাবতে লাগলাম... কামদানবের আহ্বান মন্দ নয়।

*** সমাপ্ত *** 
[+] 2 users Like naag.champa's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)