Thread Rating:
  • 8 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমি by masumpanu
#1
আমি অমিত এক বড় লোক বাড়ির ছেলে... আজ জীবনের কিছু ঘটনা বলব আমি...


এক্সাম শেষ হাতে অনেক সময়, মোবাইলের আওয়াজে ঘুমটা ভাঙলো। দেখি ৯ টা বাজে। গাটা ম্যাজ ম্যাজ করছে। বাথরুম গেলাম, ফ্রেশ হয়ে হলরুমে এলাম দেখি ব্রেকফাস্ট তৈরি। মম মম করে ডাক দিলাম কোনও সাড়া নেই... কাজের মাসিকে জিজ্ঞাসা করলাম মম কই। কাজের মাসি বলল যে আসিমদার সাথে মম বেরিয়েছে। অহহ এই আসিমদা কে সেটা বলে নি। ইনি আমার বাবার বিজনেস পার্টনার.. একদম হারামি লোক একটা। আমি একদম পছন্দ করি না ওকে। যাই হোক ব্রেকফাস্ট করে ল্যাপটপটা নিয়ে বসলাম।
বসে আমার ফেসবুকটা খুললাম, আমার একটা অন্য নামে অ্যাকাউন্ট আছে, সুদিপ নামে। যাই হোক খুলে দেখি ২টা ম্যাসেজ, ১ টি আমার ১ পরিচিতর। আর ১ টি মুন বলে ১ মহিলার। মনে পড়লো ২ দিন আগে একে রিকোয়েষ্ট পাঠিয়েছিলাম কিন্তু আজ রিপ্লাই দিয়েছে। আমিও হেলো লিখে দিলাম কিন্তু মুন অনলাইনে ছিলনা। হঠাৎ মমের ডাক! আমি রুম থেকে বেরিয়ে এলাম দেখি মম আর আসিমদা রুমের বইরে দাড়িয়ে। মমকে জিজ্ঞাসা করলাম কোথা গিয়েছিলে, মম বলল একটু কাজ ছিল। মম একটা নিল শাড়ী পরে ছিল, আর সাথে বগল কাটা ব্লাউজ; দারুন লাগছিল। এমনি মমের বয়স ৩৮ মত, বাবার সাথে কম বয়েসে বিয়ে হয়েছিল।
মমকে দেখলে মনে হয় ৩২। মম আসিমদাকে নিয়ে নিজের রুমে চলে গেল, বুঝলাম এবার চরম ব্যাপার সুরু হবে। আমার রুমের পাসে মমের রুম, ভিতর দিয়ে ১ টা দরজা আছে। হাল্কা দরজাটা ফাঁক করলাম লীলা খেলা দেখবো বলে। দেখি হারামি আসিমটা বিছানাতে বসে আর মম আয়নার সামনে দাড়িয়ে শাড়ীটা খুলছে আর আসিম বলছে উ উ মনি তুমি তুমি যেন আগুন। মম হেসে বললো কেন তোমার বউ কী সুখ দিতে পারে না? আসিম বলল ধুস বাছছা হবার পর ওর আর এই সব ভাল লাগে না... মম শুনে হা হা করে হাসলো। এর পর দেখি আসিম উঠে মমের কাছে এলো, এসে আস্তে আস্তে মমের দুধগুলোতে হাত বোলাতে লাগলো। মম বলল এই দাড়াও অমি রুমে আছে। আসিম বললো ছাড়ো টিভির সাউন্ডটা বাড়িয়ে দাও ও বুঝতে পারবে না। মম বলল ওকে, টিভিটা ভলিউম বাড়িয়ে দিল।
আসিম মমের শাড়ীটা খুলে ফেলেছে আর মম নিজের অপ্সরি শরিরটা নিয়ে দাড়িয়ে আছে, ওফফফ কি দারুন লাগছে! আমার হাতটা আস্তে আস্তে নিজের ধনে চলে গেল... মম শুধু ব্লাউজ আর শায়া পরে দাড়িয়ে, পুরো মিলফ মাগি লাগছে... আর মম তো ধবধবে ফরসা... আসিম মমের ব্লাউজের হুকগুলো খুলে দিল।
মমের ৩৬ ব্রা পরা দুধগুলো লাফিয়ে বেরিয়ে এলো। এরপর আসিম মমের শায়ার উপর দিয়ে গুদটা টিপতে লাগলো... মম বলছে আহহহ আসিম দুষ্ট ছাড়ো...
আসিম শোনার বান্দা না, এতো দিন বাবা বাড়ি ছিল আশ মিটিয়ে মমকে লাগাতে পারেনি আজ সুযোগ পেয়েছে ছাড়বে কেন?
আস্তে আস্তে মমকে পুরো ল্যাঙটো করে দিল। মমের ৩৬ মাইগুলো আস্তে আস্তে টিপতে লাগলো। আমিও এই দেখে আমার শর্টসের উপর দিয়ে নিজের বাড়াটা চিপতে সুরু করলাম... দেখি আসিম নিজের ঠোঁটেতে মমের ঠোঁট নিয়ে নিয়েছে। রাগ হচ্ছিলো খুব, মমের এরকম অপ্সরি শরীরটা কালো ভুত আসিমের মত হারামির হাতে ভোগ হচ্ছে দেখে... আসিম মমকে নিয়ে বিছানাতে গেল। গিয়ে মমের সুন্দর অল্প চর্বিযুক্ত পেটটা জিভ দিয়ে হাল্কা হাল্কা চাটতে লাগলো। আর মম আরামে আহহহ আহহ করছে। দেখে তো আমার বাঁড়া মাহারাজ খাড়া আর আমার বাঁড়াটাও বেশ ভাল সাইজ, উত্তেজিত হলে ৯ ইঞ্চি মত। আস্তে আস্তে হাত মারতে লাগলাম, এর মধ্যে আসিম ওর প্যান্টটা খুলে ফেলেছে; দেখি ওর ৬ ইঞ্চি বাঁড়াটা মাথা উঁচিয়ে আছে। মম নিজের পোঁদটা উঁচু করে আসিমের বাঁড়াটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো। কিছু টাইম চোষার পর আসিম বলল মনি ছাড়ো ছাড়ো আমার বেরিয়ে যাবে। মম ওর বাঁড়াটা ছেড়ে বিছানায় উঠে চিত হয়ে শুলো। আসিম মমের দু পায়ের মাঝে এসে মমের ফুলো গুদের মাঝে মুখ রাখল। জিব দিয়ে চুক চুক করে গুদটা চুষতে লাগলো, মম শিতকার দিতে লাগলো আহহহ আহহহ করে।
মমের মধু ভান্ডারের মধু আসিম চুক চুক করে খেতে লাগলো। এরপর মমকে উল্টো করে শুইয়ে পিছন থেকে মমের পোঁদটা ফাঁক করে পুটকিটা আস্তে আস্তে চাটতে লাগলো। মম সুখের জ্বালায় পোঁদ নাড়িয়ে নাড়িয়ে তার জানান দিতে লাগলো... বললো আসিম জানোয়ার ওখানে কেউ মুখ দেয়? আসিমের কোন শব্দ নেই পাগলের মতো পুটকি চেটে যাচ্ছে। এর পর হঠাৎ আসিম উঠে বসলো, বসে নিজের একটা আঙ্গুল পড় পড় করে মমের পুটকির ভিতর ঢুকিয়ে দিল। দেখলাম মমের পোঁদটা নড়ে উঠল, ব্যাথায় না সুখে বুঝতে পারলাম না এর পর হারামিটা তার ১ টা আঙ্গুল ঢুকিয়ে দিল। বুঝতে পারছি না শালা মমের পোঁদ মারবে কি না? হঠাৎ মম চিল্লিয়ে উঠল লাগছে বলে, বুঝলাম মমের পোঁদ এখনো ভারজিন; পোঁদে নেওয়ার অভ্যাস নেই মমের। আসিম জিজ্ঞাসা করল মমকে 'কি হলো মনি ব্যাথা লাগলো?' আমি ভাবছি শালা হারামি মমের এরকম দেবভোগ্য গুদ থাকতে তোর পোঁদের উপর নজর কেন? এর পর মমকে বিছানার ধারে নিয়ে এল আর মমের পোঁদটা বিছানার ধারে বেরিয়ে রইল। আসিম ওর লকলকে বাড়াটা নিয়ে মমের পিছনে দাঁড়ালো। মমের পুটকি দেখছি হালকা গোলাপি রঙয়ের। আসিম আবার মমের পুটকিটা আংলি করতে লাগলো। মম বলে উঠলো আসিম ডোন্ট ফাক মাই এ্যাস ফাক মাই পুসি... আসিম ওর ৬ ইঞ্চি বাঁড়াটা নিয়ে মমের গুদের মুখে রাখল, আস্তে করে চাপ দিতে বাঁড়ার মুণ্ডুটা মমের গোলাপি গুদের ভিতর সেঁধিয়ে গেল। মম আরামে শীৎকার দিয়ে উঠলো আর আসিম পিছন থেকে মমের কোমরটা ধরে পক পক করে চুদতে লাগলো। মিনিট ১০ চোদার পর বলল মনি আমার হবে ধর আমাকে বলতে বলতে গল গল করে ভর্তি ফ্যাদা মমের গুদে ঢেলে মমের পিঠে শুয়ে পড়ল। আমি উত্তেজিত হয়ে জোরে জোরে নিজের ধনটা ধরে খেঁচতে লাগলাম। গাটা কেমন করে উঠল, ভক ভক করে একগাদা মাল বেরিয়ে মেঝেতে পড়ল... শরীরটা অবশ হয়ে আসছে, আস্তে করে দরজাটার কাছ থেকে সরে এলাম।
বিছানাতে একটু শুয়ে আবার উঠে পড়লাম। মমের রুমের দরজাটা হাল্কা ফাঁক করে দেখি মম তখনো ল্যাঙটো হয়ে শুয়ে আর আসিম মমের পাশে শুয়ে মমের ভিজে গুদটাতে হাত বুলাচ্ছে আর বলছে কি করব বলো মনি, আমার হয়ে গেল। মম বলছে যদি সুখ না দিতে পারবে তো করতে এলে কেন? বুঝলাম মমের জ্বালা মেটেনি এখনো, আর না মেটায় নরমাল মমের মত মিলফ মাগিকে চুদে শান্তি দেওয়া আসিমের মত গান্ডুর কাজ না। আসিম বিছানা থেকে উঠে প্যান্ট জামা পরল কিন্তু মম ল্যাঙটো হয়ে শুয়ে রইল। আসিম মমকে বাই বলে বেরিয়ে এল আর আমি লাফিয়ে নিজের বিছানাতে উঠে চোখ বন্ধ করে শুয়ে থাকলাম। আসিম আমার দরজা নক করল। আমি যেন ঘুমাচ্ছিলাম এরকম ভাব করে চোখ রগড়াতে রগড়াতে উঠে এলাম। বললাম হাই... আসিম আমাকে হাই বলল... বলল আসছি, বলে বেরিয়ে গেল। আমি দরজাটা বন্ধ করে দিলাম, দিয়ে মমের দরজাতে চোখ রাখলাম; দেখি মম নিজের আঙ্গুল দিয়ে গুদে জোরে জোরে আংলি করছে। ওখান থেকে এসে আবার ল্যাপটপ অন করে বসলাম, ফেসবুকটা অন করে দেখি সেই মুন বলে মহিলাটি অনলাইন আছে... আমি হেই বলে পিং করতে দেখি মুনও হেলো বলে রেসপন্স দিল। নরমাল গল্প করলাম। ও বলল ওর বাড়ি বেহালা, ও চাকরি করে একটা ফার্মে, হিসাব রাখার কাজ। ওর হাসব্যান্ড একটা ছোট বিজনেস করে। ওর বয়েস ৩৬, একটা ছেলে আছে ৭ বছর বয়েস। আমার ব্যাপারে জিজ্ঞাসা করল, বললাম সব। জাস্ট পার্ট ১ দিয়েছি... নরম্যাল কথা চলল কিছু দিন, আস্তে আস্তে আমরা সেক্সুয়াল কথাবার্তা বলতে আই মিন চ্যাট করতে সুরু করলাম; যেমন ওকে জিজ্ঞাসা করতাম কি পরে আছে? ভিতরে কিছু পরেছে কিনা? ও আমাকে জিজ্ঞাসা করতো দিনে ক' বার হাত মারি, এই সব আর কি...
এক দিন মীট করব ঠিক হল। ও বলল যে ওর অফিস থেকে ছুটি নিয়ে ও দুপুর বেলা বেরিয়ে আসবে।
সকাল থেকে মনটা ফুরফুরে আজ মুনের সাথে দেখা করার দিন। ব্রেকফাস্ট টেবিলে এসে দেখি ব্রেকফাস্ট তৈরি, মম বসে আছে একটা পিঙ্ক রঙের স্লীভ লেস নাইটি পরে; দারুন লাগছে যেন সেক্সের দেবি! মম জিজ্ঞাসা করল আজ কোথাও বেরব কিনা? বললাম হ্যাঁ একটা বন্ধুর বাড়ি যাবো। মম বললো তাড়াতাড়ি ফিরতে আর গাড়িটা নিয়ে যেতে। আব্দুলদা আমাদের পুরান ড্রাইভার, আব্দুলদাকে মম বললো আমাকে নিয়ে যেতে। দুপুরে হালকা লাঞ্চ করে আব্দুলদাকে ডাকলাম। গাড়িতে উঠে আব্দুলদাকে বললাম প্লিজ যেন ও মমকে আজকের ব্যাপারে কিছু না বলে এটা বলে আব্দুলের হাতে ১০০০ এর একটা নোট গুঁজে দিলাম। মুনকে বলেছিলাম আমি নন্দনের সামনে দাঁড়াবো, আব্দুল আমাকে নন্দনের কাছে নামিয়ে গাড়ি পার্ক করতে চলে গেল। মিনিট ১০ দাড়ানোর পর দেখি দূর থেকে মুন আসছে, সামনে আসতে আমার তো ধন বাবাজি খাড়া! উরে শালা কি মাল এটা... ফেবুতে যা ছবি দেখেছিলাম এতো তার থেকেও সেক্সি... মাগি ১ টা রেড টপ পরেছে আর সাথে নীল জিনস। দুধগুলো যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে আর ফরসা বেশ। আমার কাছে এসে বলল হাই কেমন আছ? আমিও রেস্পন্স দিলাম যে বেশ ভাল আছি। বললাম কোথাও বসে কথা বললে ভাল হতো। মুন চোখ থেকে সান গ্লাসটা নামিয়ে বলল বাবা প্রথম দিনেই বসে কথা! আমি বললাম প্রব্লেম আছে কোন?
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ও বলল না যাওয়া যেতে পারে। আমি আব্দুলদাকে ফোন করে গাড়ি আনতে বললাম। আব্দুল গাড়ি নিয়ে আসতে ২ জন উঠে পিছনের সিটে বসলাম। আব্দুলকে বললাম কেএফসিতে যেতে... ভিতরে ঢুকে মুনকে বললাম কি খাবে? ও বলল ২ টো রক বক্স নিতে আর সাথে ম্যাংগো শেক অর্ডার দিলাম। খেতে খেতে কথা চালালাম আমার চোখ কিন্তু ওর দুধের দিকে। ও বলল ওদের আর্থিক হাল খুব ভালো না, ছেলে ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ে খরচা অনেক। ও জব করে ১২০০০ পায় আর ওর হাবি ১০০০০ মত ইনকাম করে, মাসের শেষ দিকে খুব চাপ হয়ে যায়।
আমি কথা বলতে বলতে বললাম তুমি কিন্তু খুব সুন্দরি আর সেক্সিও। মুন হেসে বলল ফ্লার্ট করছি কিনা? আমি বললাম আরে না না একদম সত্যি বলছি... কথা বলতে বলতে আস্তে করে ওর হাতে হাত রাখলাম, দেখলাম সরিয়ে নিল না... হঠাৎ ও আমাকে জিজ্ঞাসা করল আমি ওর থেকে কি চাই?
আমি বললাম নাথিং। খাওয়া শেষ হল। বিল পে করে ওকে বললাম চল তোমাকে ছেড়ে দিয়ে আসি। আব্দুলদাকে ডাকলাম। যেতে যেতে আমার হাতটা ওর থাইতে রাখলাম। ও বলল নটী বয়... কিন্তু হাত সরাল না। ওর বাড়ির কাছে আসতে ও গাড়ি থামাতে বললো। যখন ও নামছে আমি ওকে বললাম ১টা জিনিস চাইতে পারি? চাইলে দেবে? ও বলল আগে তো চেয়ে দেখো... আমি হেসে বললাম ১ টা কিস দেবে? ও কোন কথা না বলে চারিদিক দেখে আমার ঠোঁটে হাল্কা ১ টা কিস করে নেমে গেল আর আব্দুল লুকিং গ্লাস দিয়ে সব দেখল। আমরা গাড়ি ব্যাক করে বাড়ি ফিরতে লাগলাম....


বাড়ি ফিরতে ফিরতে আব্দুলকে বললাম বাড়িতে যেন এসব কিছু কেউ না জানে। বাড়ি ফিরে দেখি মম রেডি হচ্ছে, আমি জিজ্ঞাসা করলাম কোথায় যাবে বলল কিছু শপিং করার আছে। আমাকে বলল সাথে যেতে আমি একটুঁ ফ্রেশ হয়ে মমের সাথে বেরলাম কাছেই ১ টা শপিং মলে। আজ যেন মমকে দুর্দান্ত সুন্দরি লাগছে একটা ব্ল্যাক জিনস আর আকাশী টপ পরেছে মম। মমের পাশে আমাকে দেখে কেউ বলবে না আমি ওর ছেলে। সবাই ভাববে হয়ত বয় ফ্রেন্ড। যাই হোক মলের নিচের ফ্লোরে একটা দোকানে ঢুঁ মারলাম। ভিতরে কিছু আমার বয়েসী ছেলে দাড়িয়ে ছিল তারা মমকে দেখে হাঁ করে গিলতে লাগলো।
যেন সুযোগ পেলে এখনি মমকে ল্যাঙটো করে লাগাতে বসবে আর মমও দেখলাম সেটা এঞ্জয় করছে। টুকটাক জিনিস কিনে বের হচ্ছি একটা ছেলে মমের পোঁদের উপর দিয়ে হাল্কা করে হাত বুলিয়ে দিল। ওর দেখে আরো একটা ছেলে এগিয়ে এল, আমি সোজা মমকে নিয়ে বেরিয়ে এলাম।
গাড়িতে বসে কেউ কোন কথা বলছি না দেখে মম ফাস্ট সুরু করল, জিজ্ঞাসা করল আমার রাগের কারন।
আমি বললাম ওই ছেলেটা তোমার গায়ে হাত দিল তুমি কিছু বললে না কেন? মম বলল কি বলতাম? লোক শুনে হাসতো।
আমি আর কথা বাড়ালাম না বুঝলাম মমের এগুলো খারাপ লাগে না।
বিছানাতে শুয়ে আছি কিন্তু চোখ বুজলেই মমের ল্যাঙটো শরীরটা ভেসে উঠছে... পারছি না আর বাথরুম গিয়ে হাত মারলাম। ভক ভক করে কফের মত সাদা মাল বেরিয়ে এল।
মমের ঐ ঝোলা দুধ, ওই মাখনের মত পোঁদ, চুল বিহীন গুদ আমাকে পাগল করে দিচ্ছে। দুপুরে দেখা করা মুনের কথা আর মাথায় নেই, আমার সব চিন্তা এখন কেন্দ্রিভুত আমার মমের ওই নরম শরীরটাতে যেটা আমার বাবার পর আসিমদা ভোগ করছে। আমি কি সুযোগ পাবোনা? রিস্ক একটা আমাকে নিতেই হবে...


ঘড়ি দেখলাম ৮ টা বাজে, ল্যাপটপটা অন করে ১ টা মিলফ পানু চালিয়ে বসলাম।
মুড লাগছে না কিছুতেই। ফেবুটা খুললাম দেখি মুনও অনলাইন নেই। ফেসবুকটা মিনিমাইজ করে বাথরুমে গেলাম হিসি করতে, মনে ছিলনা রুমের দরজাটা খোলা; হিসি করে রুমে আসতেই মাথা খারাপ দেখি মিলফ পানুটা চলছে আর মম আমার রুমে এসে আমার ল্যাপটপটার দিকে চেয়ে আছে।
তখন মিলফ পানুটাতে মিলফটাকে একটা নিগ্রো তার ম্যানডিঙ্গো বাঁড়াটা দিয়ে গুদ ফেঁড়ে চলেছে... আমি তাড়াতাড়ি পর্ণটা অফ করে দিলাম, মম দেখি কিছু না বলে বেরিয়ে গেল আর বলে গেল ডিনার করবে এসো। টেবিলে গেলাম মম বসে আছে, পাশে সুনিতাদি আমাদের কাজের মাসিও বসে আছে। চুপচাপ খাবার খেয়ে হাত ধুতে যাবার সময় মম বলল একটু পরে মমের রুমে যেতে কথা আছে...
ভয়ে আমার বুক উড়ে যাচ্ছে কি হবে কি হবে? ১০ টার পর মমের রুমে গেলাম দেখি মম বেডে বসে। হাল্কা এ সি চলছে আর টিভিতে একটা হিন্দি মুভি চলছে।
মম আমাকে বসতে বলল তার পর আমাকে জিজ্ঞাসা করল ল্যাপটপে আমি ওটা কি দেখছিলাম আর এগুলো কি আমি প্রায়ই দেখি? আমি ডিনাই করলাম, বললাম আজই ফাস্ট দেখছি। মম বলল এগুলো কেন দেখি? আমার মাথার মাঝে কি হল জানি না মুখ ফস্কে বলে ফেললাম তুমি বাবা থাকতেও কেন আসিমের সাথে নোংরামি করো?
মমের চোখে যেন আগুন জ্বলে উঠল।
বলল তুই সব দেখেছিস? আমি বললাম হ্যাঁ।
মম দু হাতে মাথা চেপে বসে রইল। আমি মমের পাশে গিয়ে পিঠে হাত বোলাতে বোলাতে বললাম মম কিছু মনে কোরো না আমি মুখ ফস্কে বলে ফেলেছি।
দেখলাম মমের চোখে জল....
Like Reply
#3
মমের চোখে জল দেখে আমার খারাপ লাগছিল, আমি মমকে জিজ্ঞাসা করলাম আসিমের সাথে এই সম্পর্কটা হলো কিভাবে? বাবা কি এসব জানে? মম বলল বাবা মুম্বাই থেকে ক' দিন পর ফিরলেই আমি সব ব্যাপার জানতে পারবো। আমি মমের পিঠে তখনও হাত বুলিয়ে চলেছি।
বুঝতে পারছি প্যান্টের ভিতর আমার ধনটা ধীরে ধীরে শক্ত হচ্ছে। ভাবলাম রিস্কটা নিয়েই ফেলি। আমি আস্তে করে মমের মুখটা হাত দিয়ে ধরে তুলে ধরলাম বললাম কাঁদছ কেন? আমি আছি তো?
আস্তে করে নিজের ঠোঁটটা মমের মুখের ভিতর পুরে দিলাম। মম সরিয়ে দেবার চেষ্টা করল কিন্তু বুঝলাম সেই চেষ্টার মাঝে জোর নেই। মমকে একটু ঠেলে বিছানাতে ফেলে দিলাম আর নিজে আস্তে করে মমের উপর উঠে গলায় ঠোঁটে হালকা হালকা কিস করতে লাগলাম।
মম বলল অমি ছাড় এটা স্বাভাবিক সম্পর্ক না... আমি কিস করতে করতে বললাম এই সম্পর্ক যদি তোমার আমার মধ্যেই থেকে যায় তো ক্ষতি কি? ওদিক থেকে কোন সাড়া নেই বুঝলাম লোহা গরম থাকতে থাকতে পিটিয়ে দিতে হবে। কিস করতে করতে গলা থেকে মমের পেটের দিকে নামতে থাকলাম। দেখলাম মম সুতির ম্যাক্সির ভিতরে ব্রা পরে আছে।
ম্যাক্সিটা পেটের উপর তুলে দিলাম, উফফফফ মমের মাখনের মত পেটটা চোখের সামনে, মম চোখটা বুজেই আছে।
সাদা ধবধবে পেট আর নাভিতে কিস করতে করতে আস্তে আস্তে ব্রা এর উপর দিয়ে মমের ৩৬ দুধগুলো টিপতে থাকলাম। দেখলাম মম চোখ খুলে আমার দিকে তাকিয়ে আছে আর মুখে দুষ্টু হাসি। মম বিছানাতে উঠে বসলো আমি পিছন থেকে তাড়াহুড়ো করে ম্যাক্সিটা উপর দিকে তুলতে থাকলাম। মম হেসে নিজের পোঁদটা উঁচু করল, আমি ম্যাক্সিটা মাথা গলিয়ে খুলে নিলাম। মম আমার সামনে শুধু ব্রা পরে আর নীচে কিছু নেই। ফোলা গুদ বেদিটা ২ পা জড়ো করে চেপে আছে।
সামনে এসে বসলাম আমার বাঁড়া আর থাকছে না, যেকোনো সময় প্যান্ট ফেটে বেরিয়ে আসবে।

মমের হাতটা নিয়ে আমি আমার বাঁড়ার উপর রাখলাম। মম হাতটা দিয়ে যেন শিউরে উঠল।
আমি প্যান্টটা আস্তে করে নামালাম, আমার ৯ ইঞ্চি বাঁড়াটা লক লক করে বেরিয়ে আসলো।
মম আস্তে আস্তে বাঁড়াটা টিপতে লাগলো। উফফ ওই নরম নরম আঙ্গুলগুলো যখন বাঁড়ার উপর খেলছিল আরামে আমার মাল বেরিয়ে আসার যোগাড়... মম অবাক হয়ে বাঁড়াটা দেখছিল আর টিপছিল, হয়তো ভাবছিল নিজের পেটের সন্তানের এত বড় বাঁড়া আজ নিজের ওই অপ্সরী গুদ ফালা ফালা করবে। আসলে আমিও চোদার ব্যাপারে একদম নভিস। তাড়াহুড়ো করছিলাম ওই ফুলের মত গুদটা চিরে ফেলব বলে। কিন্তু মম তো এত তাড়াতাড়ি খেলা শেষ করতে দেবে না। আমার ওই মোটকা বাঁড়াটা মম নিজের মুখের মধ্যে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো। জিভ দিয়ে বাঁড়ার মুণ্ডটা ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। আরামে আমার চোখ বুজে আসতে লাগছে। এরকম অনুভুতি জীবনে পাইনি। মমের মাথাটা বাঁড়ার উপর চেপে ধরলাম, বাঁড়াটা মমের গলার ভিতর চলে যাচ্ছে। মম আমাকে ঠেলে সরিয়ে দিয়ে হাঁপাতে লাগলো। আমার বাঁড়াটা মমের মুখের লাল ঝোল লেগে চক চক করছে.... মমের চুলের মুঠিটা ধরে আবার মুখের ভিতর গরম বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। এবার মম আমার বাঁড়াটা থেকে বিচিগুলো অবধি লিক করতে লাগলো। বাঁড়া যেন ফেটে যেতে চাইছে... এরকম মিলফ মাগির চোষণের কাছে আমি তো নেহাত শিশু। আবার বাঁড়াটা মুখে নিয়ে জোরে জোরে চুষতে থাকলো। আমার বাঁড়ার ভিতর যেন বিস্ফোরণ ঘটল, বগ বগ করে একগাদা মাল মমের মুখের ভিতর ফেলে দিলাম। উফফফফ শান্তি এক ফোঁটা মালও বাইরে ফেললো না, সবটা গিলে নিল মম। এর পর মম নিজের ম্যাক্সি দিয়ে বাঁড়াটা পুঁছে দিল। আমি বালিশে ঠেশ দিয়ে বসে হাঁফাতে লাগলাম।
জীবনে প্রথম আধা সহবাস তাও নিজের মায়ের সাথে..... ভগবান ক্ষমা করো।
Like Reply
#4
চোখটা বুজে আছি।
মম আমার গায়ের উপর উঠে এসেছে আর মমের নরম আঙুলগুলো আমার সারা শরীরে খেলে বেড়াচ্ছে। মুখটা আমার মুখের কাছে নিয়ে এল, মুখ দিয়ে সদ্য ফেলা ফেদার উৎকট গন্ধ। মমকে বললাম মুখটা ধুয়ে আসতে। মম হেসে বিছানা থেকে নেমে বাথরুমের দিকে গেল। আমি বসে বসে মমের ওই মাখন পোঁদের নাচুনি দেখতে লাগলাম, বাঁড়াটা আবার খাড়া হয়ে উঠল। উঠে বাথরুমের দিকে গেলাম দেখি মম ব্রাশ করছে আয়নার সামনে দাড়িয়ে, পিছন থেকে মমের ধবধবে পাছাটা দেখে গা গরম হয়ে গেল। পিছন থেকে গিয়ে মমকে জড়িয়ে ধরলাম। আস্তে আস্তে জিবটা দিয়ে ঘাড় থেকে পিঠ অবধি চাটতে থাকলাম। মম শিউরে উঠল। আস্তে আস্তে নিচে নামতে থাকলাম। পাছাটা জিব বুলাতে বুলাতে পাছাটা ফাঁক করে পুটকিতে জিভ বোলাতে লাগলাম। মম পাটা ফাঁক করে পাছাটা একটু এগিয়ে দিল, বুঝলাম ভাল লাগছে মমের। বলল ছাড় এবার।
আমি মমকে চাগিয়ে কোলে তুলে নিলাম, মম ভয় পেয়ে বলে উঠলো নামা নামা পড়ে যাব যে। কিছু না শুনে সোজা চাগিয়ে নিয়ে বিছানায় ফেললাম, আজ মা ছেলের ফুলশয্যা হবে। মমের চামকি শরীরটা দেখছি আর ভাবছি কি করব? কোথা দিয়ে শুরু করব? আর মম মুচকি মুচকি হাসছে। হুড়মুড়িয়ে মমের উপর উঠে চিত করে শুইয়ে দিলাম, দিয়ে নরম মাইগুলো নিয়ে ইচ্ছে মত টিপতে চুষতে লাগলাম, বোঁটাগুলো কামড়াতে লাগলাম। মম ব্যাথা পাচ্ছিল কিন্তু সুখের আবেশে আমার মাথাটা নিজের তরমুজ মাইগুলোর উপর চেপে রাখল। মাই চুষতে চুষতে ডান হাতের আঙ্গুলটা দিয়ে আস্তে আস্তে ক্লিটটা রগড়াতে লাগলাম। মমের বড় বড় নিঃশ্বাস পড়ছে, বুঝলাম মাল ফুল গরম। মাই ছেড়ে পা দুটো ফাঁক করে দিলাম। উফফফ কি জিনিস! গুদে একটুও চুল নেই, যেন কোন ১৩ বছরের মেয়ের গুদ। গুদের পাড়গুলো ফোলা ফোলা। আঙ্গুল দিয়ে পাড় দুটো ফাঁক করে দেখলাম ভিতরটা টকটকে গোলাপি রঙের। আমার দেখা পানুগুলোতে আমার স্বপ্ন সুন্দরিগুলোর গুদও এইরকমই। ১ টা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, ভিতরটা ভিজে ভিজে আর গরম আঙ্গুলটা ঢুকিয়ে আগু পিছু করতে লাগলাম। মম আহহ আহহ করে শব্দ করতে থাকল। এবার ২ টো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খেঁচতে লাগলাম। মম হটাত উঠে বসে আমাকে জড়িয়ে ধরে পাছাটা আগু পিছু করতে লাগলো। জোরে চিল্লে উঠে বলল "অমি সোনা ধর আমার বেরবে।" হড় হড় করে রস বেরিয়ে আমার আঙ্গুলগুলো ভিজিয়ে দিল। আমি আঙ্গুলগুলো নিজের মুখে নিয়ে চুষে দেখলাম বেশ নোনতা টাইপের। এবার আমি খাট থেকে নিচে নেমে মমকে টেনে খাটের ধারে নিয়ে এসে পা দুটো ফাঁক করে গুদে জিভ দিয়ে আস্তে আস্তে চেটে দিতে থাকলাম। একটু চাটতেই মম আবার উত্তেজিত হয়ে পড়লো, বললো "এই শুয়ারের বাচ্চা শুধু চুষবি, ঢোকাবি কখন?" মমের মুখে এরকম ভাষা শুনে আমি অবাক বুঝলাম মা উত্তেজনার চরমে। আরো জোরে জোরে চুষতে লাগলাম, গুদ থেকে যখন মুখ তুললাম গোটা ঠোঁট মমের রসে মাখামাখি। মম বলে উঠল আয় সোনা এবার তোর ওই মুগুরটা দিয়ে আমাকে চুদে চুদে হোড় করে দে।
সোজা উঠে আমার ওই ৯ ইঞ্চি আখাম্বা বাঁড়াটা নিয়ে মমের গুদের মুখে রেখে হালকা চাপ দিলাম, দিতে পকাত করে মুন্ডিটা গুদের গভীরে সেঁধিয়ে গেল। প্রথম চোদন আমার তাও নিজের গর্ভ ধারিণী মায়ের গুদে। আর একটু চাপ দিলাম, বাঁড়াটা গুদের আর একটু ভিতর ঢুকলো। দেখলাম পুরোটা ঢোকেনি। একটু জোরে চাপ দিতেই মম উফফ করে উঠল, বললাম মম লাগছে?
বলল "হ্যাঁ সোনা একটু, আসলে এত মোটা আর লম্বা বাঁড়া আগে ঢোকেনি কোনদিন তাই..." আমি কথা না বাড়িয়ে পক করে চাপ দিয়ে পুরো বাঁড়াটা গুদের গর্তে ঢুকিয়ে মমের উপর শরীর ছেড়ে দিলাম।
আস্তে আস্তে থাপ দিতে থাকলাম, নরম গুদে আমার মোটকা বাঁড়াটা গুদের দেয়াল চিরে চিরে ঢুকতে লাগল, আর মম আরামে চোখ বুজে বলতে থাকল ওগো এসে দেখ আমার নিজের গুদ দিয়ে বেরনো ছেলে আজ আমার গুদ চিরে ফালা ফালা করে দিচ্ছে। আগেই মম একবার চুষে মাল বের করে দিয়েছে সহজে আর মাল বেরবে না। পক পক করে থাপ দিতেই থাকলাম, গোটা ঘর যেন বাঁড়া আর গুদের রসের গন্ধে ম ম করছে। গুদ থেকে পকাত করে বাঁড়াটা বের করলাম, করে মমকে উবু করে বসালাম। উফফফ চোখের সামনে মমের ওই পোঁদ আর পোঁদের ফুটো, হালকা গোলাপি রঙের আর পোঁদ আর পাশের চামড়াগুলো একটু কুঁচকানো। সোজা জিভটা পোঁদের ফুটোতে চালান করে দিলাম। আস্তে আস্তে ওই ছোটো গর্তটা জিভ দিয়ে চেটে দিতে থাকলাম। আমার সব ঘিন্না যেন লোপ পেয়েছে, মম শীৎকার দিতে লাগলো। নিজেকে যেন আসিমের কম্পিটিটর মনে হল। মনে হচ্ছিল মমের এই দেবভোগ্য পোঁদ আসিম পায়নি, আমাকে পেতে হবে তবেই আমার জয়। আবার ভয় পাচ্ছিলাম যদি মম এনাল পছন্দ না করে?
আবার পিছন থেকে আমার খাড়া বাঁড়াটা পক করে মমের গুদে ঢুকিয়ে দিলাম, দিয়ে ডগি স্টাইলে থাপ দিতে থাকলাম। ঘড়িতে দেখলাম প্রায় ১২ টা বাজে মানে চুদছি প্রায় ২ ঘন্টা, পাগলের মত থাপ দিতে দিতে দেখলাম মম মাআআআআআ বলে চিৎকার দিয়ে শরীরটা বেঁকিয়ে দিল। বুঝলাম আবার মমের জল খসল। আমিও দেরি না করে বড় বড় থাপ দিতে দিতে যেন চোখে সর্ষে ফুল দেখলাম। সব যেন অন্ধকার হয়ে এল। গ্লব গ্লব করে হাফ কাপ ঘন ফেদা মায়ের গুদে ঢেলে দিলাম, দিয়ে পিঠের উপর শুয়ে পড়লাম। সব চুপ চাপ একটু পরে নেতানো বাঁড়াটা গুদ থেকে পুচ করে বের করে নিলাম। আর শরীর বইছে না, এ সির ঠাণ্ডাতেও ঘেমে গেছি, মমও তাই। ২ জন একসাথে বাথরুমে গিয়ে সব পরিস্কার করে ল্যাঙটো হয়ে বিছানার উপর চাদর টেনে শুয়ে পড়লাম।


সকালের দিকে একটু ঠাণ্ডা লাগতে ঘুমটা ভেঙ্গে গেল। পাশে দেখি মম নেই, কাল দু বার মাল ফেলার পরও বাঁড়াটা টন টন করছে, বাথরুমে গেলাম গিয়ে বাঁড়াটা কেলিয়ে ধরে কল কল করে মুতলাম।
পেটটা যেন হাল্কা হলো। রুমের বাইরে এসে দেখি মম কিচেনের ভিতর কিছু করছে, পিছন থেকে গিয়ে মমকে জড়িয়ে ধরলাম। মমের নরম মাংসল শরীর আমার পেশী বহুল শরীরটা যেন ময়াল সাপের মত জড়িয়ে ধরল। মম মিষ্টি হেসে ঘুরে দাড়িয়ে বলল, "শয়তান ছেলে এখনো সখ মেটেনি?" মমের গা দিয়ে একটা মিষ্টি গন্ধ বেরোচ্ছে, বুঝলাম মমের স্নান হয়ে গেছে। আমি মমকে বললাম "তোমার এই শরীর যতই ভোগ করি তবু যেন আরও ভোগ করতে ইচ্ছে করে।" আস্তে আস্তে মমের মুখটা ঘুরিয়ে ঠোঁটগুলো চুষতে থাকলাম, নরম ভেজা ভেজা ঠোঁট। কাল রাতের কামড়া কামড়িতে অল্প ফুলে আছে, যেন গোলাপের স্নিগ্ধ পাপড়ি।
হালকা কামড় দিতেই মম মুখটা সরিয়ে বলল প্লিস কামড়াস না ব্যাথা আছে। এদিকে আমার ধন আবার খাড়া হয়ে উঠছে। আর মমের নধর নরম তুলতুলে পোঁদে ধাক্কা মারছে, ধনটাও আর পারছে না, ও মমের সেই নরম সুড়ঙ্গটাতে নিজেকে সেঁধিয়ে নিতে চাইছে....
ওকে আর কষ্ট দিলে হবে না। কিচেনের মেঝেতে বসে পড়লাম, বসে মমের ম্যাক্সিটা তুলে কোমর অবধি গুটিয়ে দিলাম। দেখলাম ভিতরে প্যান্টি পরেনি। অল্প চর্বিযুক্ত তুলেতুলে গাঁড়ের উপর হাল্কা হাল্কা জিভ দিয়ে লেহন দিতে লাগলাম। মম সুখের পরশে পা দুটো আর একটু ফাঁক করে দিল।
আমি মমের মাথাটা কিচেনের র‍্যাকে চেপে ধরে পিছন থেকে গুদের ভিতর একটা আঙ্গুল ঢুকিয়ে আস্তে আস্তে নাড়তে লাগলাম, দেখি পুরো গুদ ভিজে জব জব করছে। আমার স্বপ্ন কিন্তু মমের ওই পোঁদ যেটা আসিম জিতে নিতে পারেনি। নিজের পেটের ছেলে সেটা জিতে নিতে চায়.... মম আমার স্বপ্ন সুন্দরি মম.... আমি তোমার ভিতর বার বার প্রবেশ করতে চাই গো।
একটা জিনিস বুঝতে পারছিলাম মমের গুদ কিন্তু খুব বেশি ব্যবহার হয়নি। ৩৮ বছরের মাগির এত টাইট গুদ থাকে কি করে। আঙ্গুলটা মমের গুদ থেকে বের করে নিয়ে মমের মুখের ভিতর রস লাগা আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম, মম চুষতে থাকল। আমি আর থাকতে না পেরে মমের পোঁদের বাগলা দু'টো ফেঁড়ে ধরে সোজা জিভটা গরম পুটকিতে চালান করে দিলাম। কোনো বাজে গন্ধ নেই একটা মিষ্টি গন্ধ পেলাম। আর দেরি না করে আমার আখাম্বা মটকা বাঁড়াটা পকাত করে গুদের ভিতর চালান করে দিলাম আর গদগদে পেট আর মাংসগুলো ধরে পক পক করে চুদতে লাগলাম।


বড় বড় থাপ দিতেই মম পাছাটা আরো এগিয়ে দিচ্ছে। আমিও লম্বা লম্বা থাপ দিয়ে ঠেপে চলেছি। কারোও কোন হুঁশ নেই। একটা অভিজাত বাড়িতে মা ছেলে আর বিষম সহবাস চলছে।
বেশ কিছু সময় থাপ দেবার পর মম ঘাড়টা ঘুরিয়ে আমাকে কিস করার চেষ্টা করছে। আর গুদের পেশীগুলো দিয়ে আমার বাঁড়াটা চেপে ধরতে লাগলো। মমের জল খসার টাইম হয়ে এসেছে। একটা অস্ফুট গোঙানি বেরিয়ে এল মমের মুখ দিয়ে আর আমার বাঁড়ার উপর একটা হালকা গরম জলের ধারা বাঁড়াটাকে ধুইয়ে দিল। আমার তখনও মাল বেরোনোর টাইম হয়নি। মম উফ উফ করে হাঁপাতে থাকল আর আমি পিছন থেকে ক্ষ্যাপা ষাঁড়ের মত গুদের ভিতর আমার ড্রিল মেশিনটা দিয়ে গর্ত করতে থাকলাম। বুঝতে পারলাম এবার আমার হবে, থাপের মাত্রা বাড়িয়ে দিলাম। বাঁড়ার মুখটা যেন মমের গর্ভনালী ভেদ করে জরায়ু ফাটিয়ে দেবে। বাঁড়াটা ফুলে ফুলে উঠলো আর ব্লগ ব্লগ করে এক গাদা মাল মমের ফুলের মত নরম গুদ ভাসিয়ে দিল। ক্লান্ত হয়ে মমের পিঠের উপর ভর দিয়ে থাকলাম কিছু সময়, তারপর পুচ করে নেতানো বাঁড়াটা টেনে গুদের ভিতর থেকে বের করলাম। দেখলাম গুদের মুখটা একটু হাঁ হয়ে আছে। দর দর করে ঘামছি দু জন।
Like Reply
#5
রিং রিং আমার মোবাইলটা বেজে উঠলো, এত সকালে কার ফোন? দেখি রোহিত ফোন করেছে। রোহিত আমার ছোট বেলার বন্ধু। ফোনটা ধরতেই বলল আ রে চুতিয়া কি করছিস? এক্সাম শেষ কোন খবর নেই কেন তোর?
মনে মনে ভাবছি কি খবর তোকে দেব? এখনি নিজের মাকে চুদে উঠলাম, সেটাই তো খবর। যাই হোক ওকে বললাম "না সেরকম কিছু না এক্সাম শেষ তাই লম্বা ঘুম মারছিলাম একটু।" রোহিত বলল দোস্ত আজ দুপুরে আমার বাড়ি চলে আয় কেউ নেই বাড়ি ফাঁকা মস্তি করা যাবে। আমি ওকে বলে ফোন রেখে দিলাম। দেখি কাজের মাসী এসে গেছে আর মম ওকে রান্না বুঝিয়ে দিতে ব্যস্ত। আমি ব্রেকফাস্ট করে নিজের রুমে এসে ল্যাপটপটা অন করলাম আমার আই ডিটা খুলতে দেখি মুন অনলাইন। একটা হ্যালো দিলাম, ও রেস্পন্স দিল। বলল সেদিনকার খাবারটা দারুন ছিল এই সব আর কি। বোর ফিল করছিলাম। ইচ্ছে করছিল মুনের সাথে আবার দেখা করার কিন্তু রোহিতের সাথে কথা হয়ে গিয়েছে। ১১ টার সময় মমকে বললাম মম আজ দুপুরে লাঞ্চ রোহিতের বাড়ি করবো। মমকে রাজী করিয়ে স্নান করে রেডি হয়ে যাবার সময় মমকে লম্বা একটা ডিপ কিস করে বাইকটা নিয়ে বেরিয়ে পড়লাম। মিনিট ২০ লাগল রোহিতের বাড়ি যেতে। গিয়ে দেখি রোহিত ছাড়াও অর্ক বলে আরোও এক বন্ধু ওখানে আছে মানে আজ চাঁদের হাট বসবে। বসেই ১ টা বিয়ারের বোতল খুলে চুমুক মারলাম, জিজ্ঞাসা করলাম কি ব্যাপার? অর্ক বলল ওর বার্থ ডে ট্রিটটা বাকি ছিল সেটা আজ দেবে। শুভও আসবে, বলে রাখি এই শুভ মালটা আমাদের গ্রুপের বন্ধু আর সব থেকে হারামি মাল। চটি বই থেকে পানু ফিল্ম সব ওর দয়াতে শেখা আমাদের। শুভ ঘরে ঢুকেই সোফাতে বসে বলল "উফফ অনেক কষ্টে যোগাড় করা গেছে।" আমি তো কিছু বুঝতে পারছি না, অর্ককে জিজ্ঞাসা করলাম "দোস্ত ব্যাপারটা কি?" অর্ক হেসে বলল শুভ নাকি জবরদস্ত ২ টা মাগী যোগাড় করেছে, সন্ধে অবধি থাকবে ১২০০০ টাকা নেবে আর পুরোটাই অর্ক বেয়ার করবে... মানে আজ ফুল মাস্তি। একটু পরে ডোর বেলটা বেজে উঠল। রোহিত গিয়ে দরজাটা খুলতে দেখি নইম ভাই দাড়িয়ে। এই নইম ভাই একজন আমাদের পরিচিত মাগির দালাল, বলল "পাখী এসে গেছে।" ভিতরে আসতে বললাম, দেখি নইমের সাথে দু জন মাগী ১ টার বয়স ২৮ মত আর একটা ২২/২৩ হবে। একজন ব্লু রঙের শালওয়ার পরে আছে আর একজন টপ আর স্কার্ট। নইম ওদের ছেড়ে দিয়ে টাকা বুঝে নিয়ে বেরিয়ে গেল। শুভ ওদের নাম জিজ্ঞাসা করল। বেশি বয়েসীটার নামে সুমি, আর কম বয়েসীটার নাম অনুরাধা। রোহিত ওদের বিয়ার অফার করল আমি জিজ্ঞাসা করলাম এমনি ওরা কি করে। অনু বলল ও শিলিগুড়ির মেয়ে এখানে পড়াশুনা করে আর সুমি বলল আগে জব করতো এখন জব লেস। নইমের সাথে কোন বারে আলাপ, তার পর নইম ভাল কাস্টমর পেলে ওদের ডেকে নেয়। শুভ কথা বলতে বলতে সুমির বুকে হাত বোলাতে লাগল, আর রোহিত শালা অনুকে লিপ কিস করতে লাগল, আমি আর অর্ক ফাঁকা বসে কি করব? সটান উঠে গিয়ে সুমির পাশে বসে দুধগুলো পক পক করে টিপতে থাকলাম আর সুমি আমার আর শুভর প্যান্টের উপর দিয়ে বাঁড়াতে হাত বুলাতে লাগল। ওদিকে সিন চরমে, অর্ক হাতটা অনুর স্কার্টের ভিতর দিয়ে ঢুকিয়ে দিয়েছে আর রোহিত শর্টস নামিয়ে ওর ৭ ইঞ্চি বাঁড়াটা অনুর হাতে ধরিয়ে দিয়েছে আর অনু আস্তে আস্তে নেড়ে চলছে...
শুভ উঠে দাঁড়িয়ে বলল চল বেডরুমে চল। ১ টা রুমে সবাই ঢুকলাম, রোহিত বলে উঠলো "লজ্জার কিছু নেই আমরা এই চার বন্ধু জিগরি দোস্ত।" সবাই হাহা করে হেসে উঠলাম।
শুভ এর মাঝে মাগিটাকে বেডে ফেলে শালওয়ার খুলে নিয়েছে। মাগী শুধু ব্রা আর নিচের কামিজটা, দুধগুলো খুব বড় না ৩২ হবে। আমি থাকতে না পেরে ব্রা টা ধরে টানাটানি শুরু করলাম আর ব্রায়ের উপর দিয়েই পক পক করে মাইগুলো চটকাতে লাগলাম। টাইট মাই খুব ঝুলেও যায়নি আর ওদিকে রোহিত আর অর্ক মিলে অনু মাগীকে ল্যাঙটো করে ফেলেছে। অনু মাগীটা একটু ভারী ধরনের, দুধগুলো একটু ঝোলা টাইপের। পেটটাও চর্বিযুক্ত আর গাঁড়টাও বেশ চওড়া, একে চুদে মস্তি পাওয়া যাবে। শুভ সুমিকে কামিজটা খুলে প্যান্টির উপর দিয়ে গুদে হাত বুলিয়ে চলেছে।
আমি মাইগুলো টিপতে টিপতে নিজের জাঙ্গিয়া খুলে আমার মুশল দণ্ডটা বের করে ফেলে সুমির মুখের কাছে নিয়ে গেছি। আমার ৯ ইঞ্চি বান্টুটা দেখে সুমির চোখ ছানা বড়া হয়ে উঠল।
সুমি উঠে বসে ওর নরম আঙ্গুলগুলো দিয়ে আমার বাঁড়ার উপর খেলাতে লাগলো। উফফফফ কি সুখ বাঁড়াটা যেন লোহার মত শক্ত হয়ে গেছে। সুমি আমার বাঁড়াটা নিজের মুখের ভিতর নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো। এত বড় বাঁড়াটা পুরো নিতে পারছে না আর আমি ঠেসে ঠেসে গলার ভিতর ঢুকিয়ে যাচ্ছি। আর শুভর বাঁড়াটা একহাতে জোরে জোরে খেঁচে যাচ্ছে...
হটাত একটা মাগোও বলে চিৎকার, কি হল রে বাবা? দেখি ওদিকে অর্ক ওর মোটা বাঁড়াটা সোজা অনুর নরম পোঁদের গর্তে ঠেলে দিয়েছে আর রোহিত ওর বাঁড়াটা অনুর গুদে ঠেসে রেখেছে আর অর্ক পিছন থেকে গাঁড়ে অ্যাটাক করে দিয়েছে। অনু মাগিটা কাঠা পাঁঠার মত ছটফট করছে কিন্তু রোহিত ওকে নিজের বুকের উপর চেপে ধরে রেখেছে। আমি আর দেরি না করে সুমিকে আমার উপর বসিয়ে নিচ থেকে তল থাপ দিয়ে বাঁড়াটা সোজা গুদে চালান করে দিলাম আর শুভ ওর বাঁড়াটা সুমির মুখে ঢুকিয়ে আগু পিছু করতে থাকল। বুঝতে পারছি সুমি আরাম পাচ্ছে, নিজেই উপর নিচ করে থাপ দিচ্ছে। আর শুভ পাগলের মত বাঁড়াটা মুখে থাপিয়ে চলেছে।


আর ওদিকে সিন আরোও চরমে, অর্ক পিছন থেকে পোঁদে আর রোহিত নিচ থেকে গুদে জোরদার চুদন দিয়ে যাচ্ছে। হটাত দেখি সুমির উপর নিচ করা বন্ধ হয়ে গেল আর শুভ দাঁত মুখ খিঁচিয়ে সুমির চুলটা ধরে নিজের ধনের উপর ঠেসে ধরল আর ফচ ফচ করে একগাদা বীর্য সুমির মুখে ঢেলে দিল। আমার তখনও আউট হয়নি, সুমির গালের কষ দিয়ে শুভর ফেলা মাল একটু একটু করে বেরিয়ে আসছে। শুভ মুখ থেকে বাঁড়াটা বের করে পাশে বসে সুমির মাইগুলো টিপতে লাগলো আর আমি নিচ থেকে বাঁড়া উঁচিয়ে থাপ দিতে থাকলাম। ওদিকে রোহিত আর অর্ক মিলে অনুর হাল খারাপ করে ফেলেছে। গুদ আর গাঁড়ের দফা রফা করে ফেলেছে দু' জন। অর্ক হটাত থাপের বেগ বাড়িয়ে দিল, বুঝলাম ওর হয়ে এসেছে আর অনু যন্ত্রণাতে ছটফট করছে; গাঁড় চিরে ফেলেছে অর্ক ওর। জোরে একটা থাপ দিয়ে বাঁড়াটা পুরো গাঁড়ের ভিতর ঠেসে ধরল অর্ক আর নিচ থেকে রোহিত মাগিটাকে আরোও জোরে বুকের উপর চেপে ধরল। রোহিতেরও আউট হল। আমি সুমিকে গুদে বাঁড়া গাঁথা অবস্থাতেই পালটি খেলাম। ওর উপরে চড়ে বাঁড়াটা গুদের মুখ অবধি বের করে করে লম্বা লম্বা থাপ দিতে থাকলাম। গাটা শির শির করে উঠলো আর বাঁড়াটা যেন আরো ফুলে উঠল। সোজা বাঁড়া গুদের একদম ভিতরে গেঁথে দিলাম, ব্লগ ব্লগ করে আমার মাল বেরিয়ে গেল। বাঁড়াটা একটু নেতিয়ে এলে টেনে গর্ত থেকে বের করলাম, বাঁড়া আর সাথে কিছু সাদা ফেদা বেরিয়ে এসে বিছানার চাদরটা ভিজিয়ে দিল। একে অভ্যাস নেই তার উপর পরপর সকাল থেকে দুপুর অব্ধি ২ বার মাল ফেললাম, শরীরটা ক্লান্ত লাগছে। উঠে গিয়ে বাথরুমে গেলাম। গোটা বাঁড়াটা ফেদা লেগে গা ঘিন ঘিন করছে, ভাল করে সাবান দিয়ে বাঁড়াটা ধুয়ে নিলাম। রুমে আসতে রোহিত বলল "ভাই, হাজির বিরিয়ানি আনিয়েছি।" সবাই মিলে খেয়ে নিলাম। শুভ বলল "দোস্ত আর এক রাউন্ড করে চুদব সবাই।" এবার ঘুরিয়ে নেব মাগি দু'টোকে মানে এবার অনু আমাদের দিকে। অনু মাগী আমার বাঁড়া নিয়ে চুষতে লাগলো আর শুভর ধনটা নিয়ে খেঁচতে লাগলো। একটু পরে আমি অনুকে উলটো করে শুইয়ে দিলাম আর পেটের নিচে ১ টা বালিশ দিলাম। স্কিম নিলাম ওর গদগদে পোঁদটা ফাঁড়ব যেটা একটু আগে অর্ক ফেঁড়েছে। ইছে করছিল ওকে একাই চুদব কিন্তু শুভও আছে। শুভকে বললাম "দোস্ত তুই আগে মেরে নে।" ও একটু অবাক হয়ে গেল কিন্তু কিছু না বলে অনুকে ডগি স্টাইলে বসিয়ে পিছন থেকে গুদটা থাপাতে লাগলো আর আমি দেখতে দেখতে নিজের বাঁড়াটা নিয়ে খেঁচকতে থাকলাম। পাশের বিছানাতে দেখি রোহিত এক মনে সুমির পোঁদে ২ টো আঙ্গুল দিয়ে আংলি করে যাচ্ছে আর অর্ক সুমিকে কোলে বসিয়ে গুদে বাঁড়া গেথে থাপিয়ে যাচ্ছে। শালা রোহিত এর পর সুমির পোঁদ ফাটাবে। এদিকে শুভ ওর ডাণ্ডাটা দিয়ে অনুর গুদ ফালা ফালা করছে। আমি অনুর সামনে এসে বাঁড়াটা নিয়ে অনুর মুখের কাছে ধরলাম, অনু বাঁড়াটা মুখে নিয়ে চুষতে থাকল। আজ অনুর কপালে দুঃখ আছে, অর্কর ওই ৬ ইঞ্চি বাঁড়া ওর পোঁদে নিতেই ওর এই হাল, আমার এই আখাম্বা ৯ ইঞ্চিটা নিলে কি করবে?
মিনিট ১৫ চুদে শুভ বললো "দোস্ত আমার বেরোবে রে।" চোদার গতিবেগ বাড়িয়ে শুভ পকাত পকাত করে থাপ দিতে দিতে একসময় নিস্তেজ হয়ে অনুর পিঠের উপর শুয়ে পড়ল। একটু পরে বাঁড়াটা গুদ থেকে বের করে, খাট থেকে নেমে ১ টা বিয়ার নিয়ে সোফাতে বসে বসে আমাদের লীলা দেখতে লাগলো।
Like Reply
#6
আমিও একটা বিয়ার নিয়ে এসে নিজে একটু খেয়ে অনুকে বাকীটা এগিয়ে দিলাম। ও ঢকঢক করে বেশ খানিকটা বিয়ার খেয়ে একটু রিলাক্স হল। ওদিকে রোহিত আর অর্ক মিলে সুমির গুদ পোঁদ চুদে চলেছে, আমি আর ওদিকে নজর দিলাম না, এবার আমার কাজটা করতে হবে।
অনুকে চেপে উলটো করে বিছানাতে শুইয়ে দিয়ে পেটের নিছে বালিশ ঢুকিয়ে দিলাম। পোঁদটা উঁচু হয়ে থাকল, দু' হাতে ওর পোঁদটাকে চিরে দেখি পুটকিটা একটু ফুলে আছে, অর্কর পোঁদ মারার ফল। আমি একটা আঙ্গুল পোঁদের ভিতর ঢুকিয়ে আস্তে আস্তে নাড়তে লাগলাম, ভিতরে অর্কর ফেদা রয়ে গেছে তাই ভিজে ভিজে লাগছে। ভাবলাম ভালোই হল বেশি কষ্ট পাবে না একটু চাপ দিলেই আমার হামান দিস্তাটা ঢুকে যাবে। বাঁড়াটাতে একটু থুতু লাগিয়ে দু' বার উপর নিচ করে বাঁড়ার মুন্ডিটা ওর পুটকির উপর ঠেকালাম। ফট করে অনু ঘুরে বসে বললো "প্লিস ওখানে না, এত বড়টা পোঁদে দিলে মরে যাবো, গুদে দাও পোঁদে না। আমি তো শোনার পাত্র না... শুভকে ইশারা করতে শুভ উঠে এসে অনুর হাতগুলো চেপে ধরল, আর আমি পিছন থেকে ওর কোমরে চাপ দিয়ে ওকে বালিশে ঠেসে ধরলাম। দাবনা দু'টো ফাঁক করে মুন্ডিটা ঠেকিয়ে পকাত করে থাপ দিলাম আর অনু মাআআআআ গো করে চিল্লিয়ে উঠলো। বুঝতে পারছি এর গাঁড়টা বেশী ইউস হয়নি টাটকা এখনো, একহাতে মুখটা চেপে ধরে কোমরটা টেনে এনে আবার জোরে পুশ করলাম। কিছুটা ঢুকলও, আর একটু থুতু বাঁড়ার গোঁড়ায় লাগিয়ে নিয়ে চেপে চেপে পুরোটা গেঁথে দিলাম, দিয়ে ওর পিঠের উপর ভর দিয়ে একটু রেস্ট নিলাম। আস্তে আস্তে পোঁদটা থাপাতে লাগলাম, প্রতি থাপে অনুর মুখ দিয়ে ওঁক ওঁক করে শব্দ বেরোতে লাগলো। আমি তখনও শক্ত করে ওর মুখ চেপে আছি, আস্তে আস্তে গতি বাড়াতে লাগলাম। ও ব্যাথায় বার বার পোঁদ তুলে জানান দিচ্ছে কিন্তু শুভ ওর হাত দুটো ধরে রেখেছে। পাগলের মত পোঁদ মারতে লাগলাম আর অনুর পোঁদও একটু ইসি হয়ে এসেছিল। ওর পোঁদের ভিতর ঝড় তুলে দিলাম। এত টাইট পোঁদ, পোঁদের ভিতরের রিঙগুলো যেন বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছিল। বুঝতে পারলাম আর বেশিক্ষণ না, বেরবে এবার আমার। দু'টো প্রানঘাতী থাপ দিয়ে বাঁড়াটা পোঁদের একদম ভিতরে চেপে ধরলাম। গব গব করে ফেদা আমার অণ্ডকোষ খালি করে অনুর পুটকির ভিতর আছড়ে পড়তে লাগলো। পুরো ফেদা নিঙড়ে দিয়ে পোঁদ থেকে বাঁড়াটা টেনে বের করলাম। পচ করে একটা আওয়াজ করে বাঁড়াটা বেরিয়ে এল। মাথাটা যেন খালি হয়ে গেছিল, পাশে তাকিয়ে দেখি সবাই পাশে দাঁড়িয়ে অবাক হয়ে এরকম অমানুষিক পোঁদ মারা দেখছে। শুভ অনুর হাত দুটো ছেড়ে অনুকে চিত করে শুইয়ে দিল, অনুর কোনও সাড় নেই। শুভ রোহিতকে বলল তাড়াতাড়ি জল নিয়ে আয়। রোহিত জল নিয়ে এসে অনুর মুখে ছিটে দিতে পিট পিট করে চোখ খুলে তাকাল। সুমি অনুর মাথায় হাত বোলাতে বোলাতে বলল "কি রকম লাগছে এখন?"
অনু বলল পিছনে খুব লাগছে। অর্ক কই দেখি বলে অনুকে উল্টো করে শুইয়ে দাবনাটা ফাঁক করল, দেখি পোঁদের গর্তটা হাঁ হয়ে আছে ঠিক একটা এক টাকা কয়েনের সাইজে আর পাশের লাল মাংস ফুলে আছে। রোহিত সাথে সাথে একটু জল গরম করে এনে দিল। আমি আর সুমি মিলে আস্তে আস্তে পোঁদটা পরিষ্কার করতে থাকলাম। রোহিত একটু বোরোলিন গরম করে এনে সুমিকে দিতে সুমি আঙ্গুলে করে নিয়ে পোঁদের ফুটোর চারপাশে একটু একটু করে লাগতে থাকল। আমাকে শুভ পাশের রুমে নিয়ে গিয়ে বলল "অমি তোর কি হয়েছিল? এরকম পশুর মতো বিহেভ তো তোকে আগে করতে দেখিনি?" আমি কোন উত্তর দিলাম না কারন এর উত্তর আমার কাছে ছিলোনা। আমি নিজেও জানিনা কেন এরকম করলাম? শুভকে পকেট থেকে ৫০০০ টাকা বের করে হাতে দিয়ে বললাম "এটা অনুকে দিস।" বলে সোজা বেরিয়ে বাইক স্টার্ট দিয়ে বাড়ির দিকে এগোলাম। বাড়ী ফিরে সোজা নিজের রুমে ঢুকে গেলাম। মম ডাকলে বললাম শরীরটা ভাল না। মম বলল "কেন কি হয়েছে জ্বর লাগছে? দেখি আরে তোর তো গা গরম!" আমি বললাম ও কিছু না রেষ্ট নিলে ঠিক হয়ে যাবে। মুখ দিয়ে ভক ভক করে বিয়ারের গন্ধ ছাড়ছে... সোজা বাথরুমে ঢুকে শাওয়ারের নিচে ল্যাঙটো হয়ে দাঁড়ালাম, ঠাণ্ডা জলে সব ক্লেদ যেন ধুয়ে বেরিয়ে যাচ্ছে.... আহহহহহহ কি আরাম। ভিজতে ভিজতে ভাবতে লাগলাম কেন এরকম করলাম আমি? সত্যি কি আমার মধ্যে থেকে অমি বলে ছেলেটা বেরিয়ে যাচ্ছে? আমি কি পশু হয়ে যাচ্ছি? নিজের গর্ভধারিণী মাকে করলাম, তারপর আবার অনু বলে মেয়েটার উপর প্রায় রেপ করলাম... এরকম কেন হচ্ছে আমার? জানি না কোন উত্তর নেই আমার কাছে। বাথরুম থেকে বেরিয়ে দেখি ৩ টা মিস কল, রোহিত করেছে। কল ব্যাক করলাম, রোহিত বলল কি বাপার ফট করে চলে গেলি? কিছু বলা কওয়া নেই? আমি বললাম শরীরটা ভাল লাগছিল না রে। রোহিত হেসে বলল "না লাগাই নর্মাল, যা বীভৎস অনুকে গাঁড় মারলি তুই অন্য মেয়ে হলে মরে যেতো।"
আমি জিজ্ঞাসা করলাম বাকি সবাই কই? ও বলল শুভ সুমি আর অনুকে নিজের গাড়ি করে ছেড়ে দিয়ে এসেছে। আর অর্ক ট্যাক্সি নিয়ে বেরিয়ে গেছে। অনুর নাকি এমন অবস্থা হয়েছিল যে ভাল করে হেঁটে যেতে পারছিল না। সুমি ধরে ধরে নিয়ে গেছে, বলে হা হা করে কান এঁটো করা একটা হাসি দিয়ে বলল আজ অর্কর ফুল পয়সা উশুল। ১২০০০ এর বিনিময়ে গুদ পোঁদে যা ধাক্কা পাইয়েছে, এখন ১ সপ্তাহ আর গুদ, পোঁদ নিয়ে নড়তে পারবে না। জানি না আমার যেন কেমন মনে হল ও আমাকে উদ্দেশ্য করে কথাটা বলল। ভাল লাগছিল না ওকে বললাম এখন একটু ঘুমবো কাল ফোন করব ওকে। ও বাই বলে ফোনটা রেখে দিল।


একটু রাত হতে মম আমাকে ডাকল "অমি অমি!" আমি দরজাটা খুলে বেরিয়ে এলাম, মম বলল খাবি না? আমি বললাম "খিদে নেই।" মম আবার জিজ্ঞাসা করল কিছু হয়েছে নাকি বন্ধুদের সাথে? আমি উত্তর দিলাম সেরকম কিছু না চল খেতে দাও। ডিনার করে নিজের রুমে চলে গেলাম, একটু পরে মম আমার রুমের দরজা নক করল। বলল "কি রে আজ আমার সাথে শুবি না?" আমি বুঝতে পারছি না সব ঘটনা মমকে বলব কিনা? বললে মমের রিঅ্যাকশন কি হবে আইডিয়া করতে পারছি না। হেসে মমের গলা জড়িয়ে মমকে নিজের রুমে ঢুকিয়ে নিলাম। মমের পরনে আজ একটা হাঁটু অবধি কাপ্রি, আর উপরে কোমর অবধি একটা সাদা টপ। মম আজ আমার রুমে শোবে। এ সিটা একটু বাড়িয়ে দিয়ে মম আর আমি একটা চাদর নিয়ে তার ভিতর দু জন ঢুকে পড়লাম। মম আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল কি হয়েছে? এত চুপ কেন আমি? আর চেপে থাকতে পারলাম না... হু হু করে কাঁদতে কাঁদতে মমকে সব ঘটনা খুলে বললাম। মমকে জিজ্ঞাসা করলাম আমার এই এ্যাবনরমাল আচরণের কারন কি হতে পারে? মম কোনও কথা না বলে আমার মাথায় হাত বুলোতে লাগলো আর আমি মমের শরীরটা শক্ত করে চেপে ধরে আস্তে আস্তে ঘুমের দেশে পাড়ি দিলাম।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#7
ঘুমটা ভাঙতে দেখি ৮ টা বাজে মম তখনও আমাকে জড়িয়ে ধরে ঘুমুচ্ছে। আর টপটা পেট থেকে উঠে গিয়ে ফর্সা পেট আর নাভিটা বেরিয়ে আছে। শয়তানটা আবার মাথায় ভর করল। আস্তে করে টপটা আরও একটু তুলে প্রায় গুদের মতো নাভিটা জিভ দিয়ে হালকা বুলিয়ে দিলাম। মম মুখ দিয়ে উম্মম বলে অস্ফুট একটা শব্দ বের করল। নাভিটা চাটতে চাটতে একটু উপর দিকে উঠে দুধের বোঁটাগুলো আস্তে আস্তে কামড়াতে লাগলাম। দেখি ফর্সা দুধগুলোতে কিছু কিছু যায়গাতে নীল দাগ হয়ে আছে। আগের দিনের জোরে টেপনের ফলে কালশিটে পড়ে গেছে। দুধগুলো একটু জোরে টিপতে মম বলে উঠলো "সোনা লাগছে ব্যাথা আছে।" জিভ দিয়ে দুধগুলো চেটে দিতে লাগলাম আর মম নরম আঙ্গুলগুলো দিয়ে আমার প্যান্টের উপর দিয়ে বাঁড়াটা নিয়ে ডলতে লাগলো।
মমের ঠোঁটগুলো মুখের মধ্যে নিয়ে জোরে জোরে চোষণ দিতে থাকলাম, এর মধ্যে মম আমার বাঁড়াটা বের করে ফেলেছে। আর বাঁড়াটা ফনা তুলে তার মহারানিকে সেলাম দিচ্ছে।
সোজা নীচের দিকে নেমে মমের ছোট্ট প্যান্টিটা টেনে পায়ের দিকে নামাতে থাকলাম। মম গাঁড়টা উঁচু করে আমাকে প্যান্টি নামাতে হেল্প করল। প্যান্টি নামিয়ে ফুলো ফুলো গুদের কোয়া দুটো ফাঁক করে একটা আঙ্গুল পুরে দিলাম। ভিতরটা কি ভীষণ গরম যেন আঙ্গুলটা পুড়ে যাবে। ভিজে আঙ্গুলটা বের করে মমের মুখে দিলাম, মম চুক চুক করে চুষতে থাকল। আমি গুদের ক্লিটটা বুড়ো আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। মম গরম হয়ে পড়ছে। সুখের আবেশে বলে উঠলো "সোনা তোর ওই ৯ ইঞ্চি হামান দিস্তা দিয়ে ঠুকে ঠুকে আমার গুদটা ফাটিয়ে দে সোনা, আমার সব রস বের করে দে আজ, গুদে খুব জ্বালা রে সোনা, মিটিয়ে দে আমার জ্বালা।" আমি বাধ্য ছেলের মত মায়ের আদেশ পূর্ণ করার দিকে মন দিলাম। গুদের লাল পাপড়ি দুটো ফাঁক করে জিভ ভিতরে ঢুকিয়ে মায়ের কাম রস চেটে চেটে খেতে লাগলাম।
মম দু হাতে আমার মাথাটা নিজের গুদের উপর চেপে ধরে বলে চলেছে "খা খা নিজের মায়ের গুদের রস সব খেয়ে নে, এত সুখ আমাকে কেউ কোনো দিন দেয়নি..." বলতে বলতে হড় হড় করে একগাদা রস আমার মুখে ঢেলে দিয়ে নিস্তেজ হয়ে গেল। আমি আমার মোটকা বাঁড়াটা মমের মুখের কাছে নিয়ে যেতে মম বাঁড়ার গোড়াটা ধরে বাঁড়াটা নিজের মুখে চালান করে দিল। জিভ দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মুন্ডিটা চাটতে লাগলো। আমার গোটা শরীরে যেন কারেন্ট মারছে। যত বার মম মুন্ডিটা হাল্কা হাল্কা কামড় দিচ্ছে আমার শরীর কেঁপে কেঁপে উঠছে। মুখ থেকে বাঁড়াটা বের করে মমের পায়ের কাছে বসে মমের পা দু টো নিজের কাঁধে তুলে নিলাম আর গুদের মুখে বাঁড়ার মাথাটা রেখে ভকাত করে একধাক্কা, সোজা বাঁড়ার কিছুটা অংশ গুদের ভিতর চালান হয়ে গেল। তারপর পা কাঁধে তুলে আস্তে আস্তে থাপতে লাগলাম আর মম চোখ বুজে ছেলের বাঁড়ার আরাম খেতে লাগলো।
অনেকক্ষণ এইভাবে চোদার পর বাঁড়াটা গুদ থেকে বের করে নিয়ে সরে এলাম। মেঝেতে নেমে মমকে নিচে নামালাম আর বগল গলিয়ে টপটা খুলে ফুল ল্যাঙটো করলাম। উফফফ ল্যাঙটো মম যেন স্বর্গের অপ্সরীদেরও হার মানিয়ে দেবে! কে বলবে এর একটা এত বড় ছেলে আছে!



যেন কচি প্রেমিকা। আমি নেমে একটা চেয়ারে বসে নিজের বাঁড়াটা নাড়তে নাড়তে মমকে ডাকলাম। মম সেই ভুবন মোহিনী হাসি দিয়ে আমার দিকে পোঁদ করে হালকা হালকা চালে পোঁদটা নাড়াতে লাগলো। তারপর নিজের গুদের কোয়াটা ফাঁক করে আস্তে আস্তে চাপ দিয়ে বাঁড়াটা গুদের ভিতর প্রবেশ করাতে লাগলো। ঠেসে ঠেসে বসে পুরো বাঁড়াটা মম গুদের ভিতর ঢুকিয়ে নিয়ে নিজেই উপর নিচ করতে থাকল, আর আমি পিছন থেকে মমের নরম নরম মাইগুলো পক পক করে টিপতে লাগলাম।
গুদের রসে বাঁড়াটা হড় হড় করছে আর প্রত্যেক বার উপর নিচ করার সময় পচাত পচাত করে একটা আওয়াজ বেরোচ্ছে। হটাত মম বেগ বাড়িয়ে দিল,বুঝলাম জল খসার সময় হয়ে এসেছে। দু টো বড় থাপ দিয়ে নরম পোঁদটা নিয়ে আমার বাঁড়ার উপর চেপে বসে পড়ল আর মমের নরম গুদের গরম রস আমার বাঁড়াটা ধুইয়ে দিতে লাগলো। আমার তখনও আউট হয়নি,মমের পাছাটা হাত বুলাচ্ছিলাম আর ভাবছিলাম মমকে সাহস করে পোঁদ মারার কথা বলব কিনা? কোল থেকে মমকে উঠিয়ে আবার বিছানাতে নিয়ে গেলাম আর উবু করে বসিয়ে পিছন থেকে পাছার ফুটোটা চেটে দিতে থাকলাম। মম বলে উঠলো "অমি সোনা প্লিস ওখানে এখন মুখ দিস না, বাথরুম করিনি এখনও।" আমি কোনও কথা না শুনে লম্বালম্বি পুটকিটা চাটতে লাগলাম... একটু সোঁদা গন্ধ লাগছিল। জিভটা সরু করে পুটকির ভিতর ঢুকিয়ে খোঁচা দিতে থাকলাম। মম আদুরী বিড়ালের মত তানপুরা সম পাছাটা নাড়িয়ে বলল "সোনা ছাড় খুব জোর হিসি পেয়েছে। আবদার করলাম আমাকে হিসি করা দেখতে দিতে হবে, মম হেসে বলল দুষ্টু। মমকে কোলে করে নিয়ে গিয়ে কোমডের উপর বসিয়ে দিলাম আর মম চোখ দুটো বুজিয়ে হাল্কা একটা কোঁথ পাড়ল। কল কল করে বৃষ্টি ধারার মত প্রসাব গুদের দেয়াল ফেঁড়ে আমার পায়ের কাছে পড়তে লাগলো...
Like Reply
#8
হাল্কা হলুদ বর্ণের প্রসাব, আমি আমার বাঁড়াটা সামনে নিয়ে গিয়ে মমের প্রসাব দিয়ে বাঁড়াটা ধুইয়ে নিতে থাকলাম। প্রসাব করে মম নেমে এল, হ্যান্ড শাওয়ার দিয়ে গুদটা ধুয়ে নিল। আবার চাগিয়ে বিছানাতে নিয়ে গেলাম আর থাকতে না পেরে সরাসরি বললাম "মম তোমার পোঁদে আমি আমার ডাণ্ডাটা ঢোকাব।" মম সাথে সাথে বলে উঠলো "না সোনা প্লিস ওখানে না, এত বড় গদার মত বাঁড়াটা ঢুকলে রক্তারক্তি হয়ে যাবে সোনা।" আমি শোনার বান্দা না মমকে জোর করতে লাগলাম। শেষে মম রাজী হল। আমি মমকে চার হাত পায়ে কুকুরের মত করে বসালাম, পোঁদের গোলাপি ফুটোটা বুজে আছে।
গুদটা হাঁ হয়ে আছে, গুদের ভিতর আঙ্গুল দিয়ে একটু রস বের করে নিয়ে আঙ্গুলটা পোঁদের ভিতর আস্তে করে ঢুকিয়ে দিলাম। ধীরে ধীরে অন্দর বাহার চালু করলাম,আঙ্গুলটা বের করে নিজের মুখে নিলাম, একটু বোঁটকা গন্ধ পেলাম। বাসী পোঁদ তাই হয়ত এরকম গন্ধ! এরপর ২ টো আঙ্গুল পুরে দিলাম পুটকির ভিতর। মম একটু নড়ে চড়ে উঠলো, জিজ্ঞাসা করলাম "লাগছে?" মম বলল একটু। বুঝলাম এই পোঁদ একদম আনকোরা, আমার গদা দিয়েই আজ এই অপ্সরি পোঁদের দরজা খোলা হবে। একটু ভেসলিন নিয়ে এসে পোঁদের গর্তের ভিতর ভাল করে ঘুরিয়ে ঘুরিয়ে লাগালাম। মম পোঁদ নাচিয়ে নাচিয়ে সুখের জানান দিতে লাগলো। বাঁড়াটা ভাল করে চপচপে করে ভেসলিন লাগিয়ে মমের পোঁদের দরজাটার কাছে মহারাজকে নিয়ে এলাম। মনে মনে ভাবছি "দেখ সালা আসিম তুই এত দিনে যেটা পাসনি আজ সেটা আমার বাঁড়ার গোঁড়ায়!" পুটকির মুখে বাঁড়ার ডগাটা লাগিয়ে আলতো করে পুশ করলাম, স্লিপ করে বাঁড়ার ডগাটা সরে গেল। মমকে বললাম "তুমি নিজের দু হাত দিয়ে পোঁদের বাগলা দুটো চিরে ধরো। মম চিরে ধরল, আমি ভাল করে মুন্ডিটা সেট করে আবার পুশ করলাম, মাথাটা একটু ভিতরে গেল, তাতেই মম আঃ করে চিৎকার দিয়ে উঠলো... এখনও তো পুরো বাঁড়াটা বাকি। আমি আর দেরি না করে কোমরটা চেপে ধরে গায়ের জোরে পকাত করে বাঁড়াটা ঠেলে দিলাম। চড় চড় করে অনেকটা অংশ পোঁদের ভিতর ঢুকে গেল। মম চিল্লিয়ে উঠে বলল "ওরে বাবা রে ফেটে গেল রে, সোনা বের কর এখুনি, মরে যাচ্ছি রে জ্বলে যাচ্ছে পোঁদের ভিতরটা!" আমার মাথায় যেন সেই জানোয়ারটা আবার ভর করেছিল, মমের আর্তনাদে কান না দিয়ে কোমরটা ঠেলে পুরো বাঁড়াটা ভিতরে ঢুকিয়ে দিলাম। বাম হাতে মমের মুখটা চেপে ধরে গবাত গবাত করে গাবাতে লাগলাম, পুরো বাড়াটা টেনে পোঁদের মুখে এনে আবার লম্বা থাপে বাঁড়াটা একদম পোঁদের গহীনে চালান করতে থাকলাম। মম ছটফট করে পোঁদ নাচিয়ে বাঁড়াটা বের করে দিতে চাইছিল কিন্তু আমি শক্ত করে কোমর ধরে পিষে পিষে বাঁড়া ঢুকিয়ে দিচ্ছিলাম। মম আর পেরে উঠলো না, পোঁদটা আলগা করে গাতন খেতে লাগলো।
মিনিট ১০ পুটকি মারার পর আমার বাঁড়াটা শির শির করে উঠলো আর যেন আরোও মোটা হয়ে গেল। মাল বেরনোর টাইম হয়ে এসেছে, জোরে জোরে কটা থাপ দিয়ে আমূল বাঁড়াটা একদম পোঁদের ভিতর ঠেসে ধরলাম। ভক ভক করে কফের মত ফেদা মায়ের গুহ্য গহবর ভাসিয়ে দিল। শরীরটা যেন জুড়িয়ে এল, একটু পরে বাঁড়াটা পোঁদ থেকে টেনে বের করতেই মম আমাকে ছিটকে সরিয়ে দিয়ে পোঁদের ভিতর একটা আঙ্গুল দিয়ে চেপে সোজা বাথরুমের দিকে ছুটল।
আমি বিছানাতে বসে দেখলাম চাদরটা ভিজে গেছে আমার ফেদা আর তার সাথে লাল লাল কি লেগে আছে। নিজের বাঁড়ার দিকে তাকিয়ে দেখলাম বাঁড়াতেও ফেদা আর লাল রঙয়ের কি লেগে আছে। আঙ্গুলে করে নিয়ে দেখলাম কাঁচা রক্ত। মমের পোঁদ ফেটেই বাঁড়াটা ঢুকেছে। মম পোঁদ মারার আগে যে বলেছিল এটা ঢুকলে রক্তারক্তি হবে সেটাই সত্যি হল.....
অনেকক্ষণ হল মম বাথরুমে বেরোচ্ছে না কেন? বাথরুমের দরজাটা লক করেনি মম, ঠেলে ঢুকে দেখি হ্যান্ড শাওয়ারটা নিজের পোঁদে চেপে ধরে দাড়িয়ে আছে মম। আমি কাছে গিয়ে মমকে সামনের দিকে নিচু করে পোঁদটা ফাঁক করে দেখি লাল হয়ে আছে গর্তটা, আর যেন একটু মাংস বেরিয়ে এসেছে। গোলাপি পুটকি আর পাশগুলো ফুলে আছে একদম। জিজ্ঞাসা করলাম "খুব লাগছে?" মম বলল জ্বলে যাচ্ছে ভিতরটা, অমানুষের মত করে করেছিস, ভাল করে বাথরুম করতে পারছি না একটু বাথরুম হলেই জ্বলে যাচ্ছে। একটা টাওয়েল জড়িয়ে মমকে নিয়ে বেরিয়ে এলাম। বিছানাতে শুইয়ে গাঁড়টা ফাঁক করে পুটকিটাতে আস্তে করে আঙ্গুল দিতেই মম যন্ত্রণাতে চেঁচিয়ে উঠলো। জিভ দিয়ে আস্তে আস্তে পুটকিটা বুলিয়ে দিতে একটু যেন আরাম পেল। মমের রুমে গিয়ে আভনি ক্রিমটা নিয়ে এসে সাবধানে পুটকির ফাঁকে ফাঁকে লাগিয়ে দিলাম। মমকে জিজ্ঞাসা করলাম "একটু আরাম পাচ্ছ?" মম ঘাড় নাড়ল, একটু উঠে বসতেই মা গো করে চীৎকার দিয়ে আবার শুয়ে পড়ল পোঁদে ভর দিয়ে বসলেই ব্যাথা করছে বলল। একটা নাইটি এনে পরিয়ে দিলাম, বললাম "আর উঠতে হবে না কাজের মাসী এলে বলে দেব তোমার শরীরটা ভালো না। কি রান্না করতে হবে আমাকে বলে দাও আমি মাসিকে বলে দেব।"


লাঞ্চ করে ড্রয়িং রুমে বসে টিভি দেখছি। মম নিজের রুমে শুয়ে আছে। ডোর বেলটা বেজে উঠতে দরজা খুলে দেখি শালা হারামি আসিমটা দাঁড়িয়ে। আমাকে দেখে দাঁত কেলিয়ে জিজ্ঞাসা করল কেমন আছি? আমি হেসে জবাব দিলাম ভাল। ও কথা না বাড়িয়ে সোজা মমের রুমে চলে গেল। আমি একটু পর টিভি বন্ধ করে নিজের রুমে ঢুকে সেই দরজাতে চোখ রাখলাম। দেখি আসিম মমের পাশে বসে মমের দুধগুলোতে হাত দিচ্ছে, আর বলছে "মনি সোনা একবার দাও পারছি না আর।" কিন্তু ও তো জানে না আজ মমের গুদ পোঁদ খোলার অবস্থায় নেই। মমও এড়িয়ে যাচ্ছে, লাস্টে মম বলে উঠলো "আসিম আজ আমার পিরিয়ডের ডেট, আজ না।" হারামিটা খুশী হলোনা মুখ দেখে বুঝলাম, সরাসরি মমকে বলল "সোনা একটা ফুটো বন্ধ তো কি হয়েছে, পিছনেরটাতে তো অসুবিধা নেই?" গাঁড় মারিয়েছে শালা তো মমের গাঁড়ের হাল দেখলেই বুঝে যাবে, মম আজ গাঁড়ে হামান দিস্তা নিয়ে টুটা ফুটা হয়ে গেছে। কিন্তু মম রাজী হল না, আর মম পাক্কা খেলোয়াড় আসিমের মত মালকে হ্যান্ডল করা ওর ২ মিনিটের কাজ। মম আসিমকে জড়িয়ে আদুরী গলায় বলল "সোনা রাগ করে না আমার সবই তো তোমার, শরীর খারাপটা ঠিক হতে দাও, তার পর যত খুশী কোরো।" বোকাচোদাটাও মমের কথায় গলে গেল... মম ওর প্যান্টের জিপারটা খুলে বাঁড়াটা বের করে আস্তে আস্তে মালিশ দিতে লাগলো। একটু পরে আসিম আর থাকতে না পেরে ওর বাঁড়াটা মমের মুখের মধ্যে ঢুকিয়ে জোরে জোরে থাপ দিতে লাগলো। মিনিট ৫ এরকম চলার পর আসিম গোঁ গোঁ করে উঠে মমের চুলের মুঠিটা চেপে নিজের বাঁড়ার উপর চেপে ধরে গল গল করে ফেদা মমের মুখের মাঝে ঢেলে দিল। আমি দরজার পাশ থেকে সরে নিজের বিছানায় এলাম। চোখ বন্ধ করে শুয়ে আছি আর ভাবছি আসিমের সাথে মমের সম্পর্কটা কি? আমাকে জানতেই হবে। কখন ঘুমিয়ে পড়েছিলাম জানি না, দেখি ৫ টা বাজে। মমের রুমে গিয়ে দেখি মমের চোখগুলো ফোলা লাগছে। জিজ্ঞাসা করলাম কাঁদছে কেন? মম বলল মামার বাড়ি দাদুর শরীর খারাপ মামারা ফোন করেছিল। মমকে যেতে হবে দিল্লি। বাবাকে ফোন করতে বাবা ট্র্যাভেল এজেন্টকে দিয়ে পর দিন ভোরের ফ্লাইট টিকেট কাটিয়ে দিল। সেদিন সারা রাত ২ জন কেউ ঘুমোতে পারলাম না, মম বলল ৫/৬ দিনের মধ্যে ফিরে আসবে। কাজের মাসি আছে আব্দুল আছে তারপরও অসুবিধা হলে আমাকে ফোন করবি। হেসে মমের কপালে একটা চুমু দিয়ে বুকের মধ্যে মুখটা গুঁজে শুয়ে থাকলাম। যেন মনে হচ্ছে বহু দিন কারোও অপেক্ষায় থাকার পর সে এসেও আবারও দূরে চলে গেল....
ভোরের দিকটা এয়ারপোর্টের রাস্তাটা বেশ ফাঁকা, হু হু করে আমাদের গাড়ীটা এয়ারপোর্টের দিকে ছুটে চলেছে।
মমকে ছেড়ে বাড়ি ফিরে গেছি, বাড়িটা ফাঁকা লাগছে। ভাবলাম শুভদের ডাকি, তারপর সে দিনের ব্যাপারটা মনে পড়ে গেল। টিভিটা চালিয়ে পুরানো একটা ফুটবল ম্যাচ দেখতে থাকলাম। ১২ টার সময় উঠে স্নান করে লাঞ্চ শেষ করে নিজের রুমে ঢুকে ফেস বুকটা অন করে দেখি মুন আছে। আজ ও আমাকে দেখে নিজেই রেস্পন্স দিল, এদিক সেদিক নানা কথার পর ওর ফোন নাম্বারটা চাইলাম, ও নাম্বার দিল।
ওকে জিজ্ঞাসা করলাম এখন ফোন করতে পারি কিনা? ও বলল সিওর।
সেদিন রাতটা দু'জন অনেকক্ষণ গল্প করলাম কিছু হট কথাও হল। ফোনটা রাখার পর মনে পড়ল জোকাতে অর্কদের ১ টা বাগান বাড়ি আছে। একদম ফাঁকা শুধু ১ টা মালী থাকে। সকালে অর্ককে ফোন লাগালাম আর বললাম ১ বেলার জন্য বাগান বাড়ীটা ব্যবস্থা করে দিতে। অর্ক রাজি হল।
Like Reply
#9
মুনকে ফোন করলাম। ওকে সকাল থেকে ১ টা গোটা দিন আমার সাথে বাগান বাড়ীতে কাটানোর জন্য বললাম। প্রথমে একটু গাঁই গুই করলেও শেষে রাজী হল। পরদিন ১০ টার সময় গাড়ী নিয়ে নন্দনের কাছে দাড়ালাম, দেখি একটু পরে মুন উল্টো দিক থেকে হেঁটে আসছে। একটা কমলা রঙের শাড়ি পরেছে, সাথে ম্যাচিং ব্লাউস, দারুন সেক্সি লাগছে। মনে মনে ভাবছি আজ এর গুদ মেরে খাল করব আর, শালীকে আমার ৯ ইঞ্চি বাড়া গুদে পোঁদে ঢুকিয়ে আজ মাগীকে চোখে সর্ষে ফুল দেখিয়ে ছাড়বো। পিছনের দিকের দরজাটা খুলে দিলাম। মুন আর আমি পাশাপাশি বসে, আব্দুলদাকে বললাম জোকার দিকে চলো। কাছের একটা হোটেল থেকে কিছু খাবার নিয়ে নিলাম। গাড়ীতে যেতে যেতে মুনকে বললাম "তোমাকে কিছু ফেরত দেবার আছে আমার।" মুন ভুরুটা কুঁচকে বলল "কি!" আমি ওকে চোখটা বন্ধ করতে বললাম, ও চোখটা বন্ধ করলে আমি ওর কমলা লেবুর কোয়ার মত ফুলো ঠোঁট দুটো নিজের মুখে নিয়ে চুষতে লাগলাম।
মুনও দেখি চোখটা বন্ধ রেখে আমার ঠোঁট চোষণ খেয়ে যাছে, কোন বাধা দিচ্ছে না। মুখটা নামিয়ে গলায় ঘাড়ে চুমু দিতে লাগলাম সাথে সাথে জিভ দিয়ে চাটতে লাগলাম। মুনও বড় বড় নিঃশ্বাস ফেলে ওর সুখের জানান দিতে লাগলো। আমি মুনের হাতটা নিয়ে প্যান্টের উপর দিয়ে আমার বাঁড়ার উপর রাখলাম, মুনও আস্তে আস্তে বাঁড়াটা টিপতে লাগলো। আমি আর থাকতে না পেরে বুকের উপর থেকে আঁচলটা সরিয়ে ব্লাউজের উপর দিয়ে ডগবগা ম্যানাগুলো জোরে জোরে টিপতে থাকলাম। মুন আমার কানের কাছে মুখটা নিয়ে গিয়ে ফিস ফিস করে বলল "আস্তে না হলে ব্লাউজটা ছিঁড়ে যাবে।" আমি ওর শাড়িটা হাঁটু অব্ধি গুটিয়ে দিলাম, দিতে সাদা ধবধবে কলা গাছের মত ফরসা পায়ের গোছটা বেরিয়ে পড়ল। একটুও লোম নেই, নিয়মিত ওয়াক্স করে। বাম হাতে কোমরটা জড়িয়ে ডান হাতটা সোজা দু পায়ের ফাঁকে ঢুকিয়ে দিলাম। ভিতরে প্যান্টিটা হাত দিয়ে দেখি ভিজে গেছে, মাগী গরম হয়ে এসেছে। প্যান্টিটার পাশ দিয়ে একটা আঙ্গুল ঢুকিয়ে ক্লিটটা টাচ করতেই ওর শরীরটা একটু ঝাঁকি দিয়ে উঠলো। ও আমার প্যান্টের জিপারটা খুলে জাঙ্গিয়ার উপর দিয়ে বাঁড়াটায় হাত বোলাতে লাগলো। জাঙ্গিয়া থেকে বাঁড়াটা বের করার জন্য টানাটানি শুরু করে দিল। আমি সিট থেকে কোমরটা উঁচু করে ওকে বাঁড়াটা বের করার সুযোগ দিলাম। ও জাঙ্গিয়ার ভিতর থেকে আমার মহারাজকে বের করে আনল। শালা আমার বাঁড়াটা ফুল টঙ হয়ে আছে, আর মাথাটা নাড়িয়ে নাড়িয়ে রানীকে সেলাম দিচ্ছে। মুন পুরো বাঁড়াটা দেখে অবাক চোখে কিছুক্ষণ তাকিয়ে দেখে বিড় বিড় করে বলল "এটা কি? এটা মানুষের বাঁড়া নাকি ঘোড়ার!" মুচকি হেসে মুনকে বললাম পছন্দ হয়েছে? ও কিছু না বলে বাঁড়ার গোড়াটা ধরে জোরে জোরে চাপতে লাগলো। ততক্ষণে আমি আমার আঙ্গুলটা ওর নরম গুদে চালান করে দিয়েছি। গুদটা খুব বেশি টাইট না, বোঝা যাচ্ছে রীতিমত ব্যাবহার হয়। ভিতরটা ভিজে গেছে একদম। মুন ওর মুখটা নামিয়ে এনে আমার বাঁড়ার মুখটা হালকা করে চেটে দিল,আর আমি ওর মাথাটা ধরে আমার গরম বাঁড়ার উপর চেপে ধরলাম। এত বড় আর মোটা বাঁড়াটা পুরোটা গিলতে পারছে না, চুলের মুঠিটা ধরে জোরে কয় বার উপর নিচ করতেই ও জোর করে চুলের মুঠি থেকে আমার হাতটা সরিয়ে উঠে বসে হাঁফাতে লাগলো। মুখ দিয়ে লাল ঝোল বেরিয়ে কশ দিয়ে গড়িয়ে পড়ছে দেখলাম। ও বলতে লাগলো "বাপরে আর একটু হলে দম আটকে মরে যেতাম, হ্যাঁ গো এটা কম বয়সী মেয়ের গুদে ঢুকলে তো গুদ ফেটে মরে যাবে।" আমি মনে মনে ভাবছি গুদ ফেটে মরবে কি জানি না? কিন্তু আমার মম পোঁদ ফেটে মরছিল এটা জানি।


আব্দুল পুরো সিনেমাটা গ্লাস দিয়ে দেখছিল, লক্ষ্য করেছিলাম সেটা। জোকার কাছাকাছি ঢুকে পড়তে মুনকে বললাম কাপড় চোপড় ঠিক করে নিতে, আর নিজেও সব ঠিক করে নিলাম। বাগান বাড়ী এসে যেতে নেমে পড়লাম দেখি বুড়ো মালী গেটের বাইরে দাঁড়িয়ে আছে। আব্দুলের হাতে ১০০০ টাকা গুঁজে দিতে ও লম্বা হেসে গাড়ীটা ভিতরে পার্ক করে বেরিয়েই গেল। বুড়ো মালীকে ১০০০ দিতে ও সেলাম দিয়ে আমাদের নিয়ে বাড়ীর ভিতর ঢুকলো। সোজা দোতলার উপর নিয়ে গিয়ে একটা রুমের দরজা খুলে দিল। একদম ফারনিশ রুমে সি, এলইডি টিভি, মেঝে মার্বেল, দেয়ালে বড় বড় পেন্টিং, আভিজাত্য মোড়া বাড়ী। এটা অর্কর বাবার বেশ্যা রমনের গোপন বাঙ্কার।
রুমে এন্ট্রি নিয়ে এসিটা অন করলাম। দরজাটা লক করে মুনকে কাছে টেনে নিয়ে ওর মুখের মধ্যে আমার মুখটা চুবিয়ে দিলাম, নরম ঠোঁট দুটো ইচ্ছে করছিল কামড়ে চুষে খেয়ে নি। কোলে বসিয়ে অনেকক্ষণ কিস করার পর ওকে বিছানাতে শুইয়ে নরম নাভিটাতে আঙ্গুল ঢুকিয়ে ঘোরাতে লাগলাম। খাটে তুলে বসিয়ে মুনের বস্ত্র হরনে মন দিলাম এবার। কিন্তু এ পাক্কা খানকি একটা, আমাকে সরিয়ে নিজে বিছানাতে উঠে দাড়িয়ে আস্তে আস্তে শাড়িটা খুলতে লাগলো। শায়া আর ব্লাউজ পরে আমার বুকের উপর উঠে নরম আঙ্গুলগুলো দিয়ে আমার বুকে বিলি কাটতে লাগলো। আমি এক ঝটকা মেরে ছাড়িয়ে নিজের জামাটা খুললাম আর ওকে মেঝের উপর দাঁড় করিয়ে দিলাম। কি অসাধারন ফিগার মুনের, দুধগুলো ব্লাউজের উপর দিয়ে উঁচু হয়ে আছে, পেটটা ধব ধবে ফরসা আর গভীর নাভি একটা। সামনে গিয়ে দাঁড়াতে মুন আমার প্যান্টের বেল্টটা খুলে প্যান্টটা নামিয়ে দিল। জাঙ্গিয়ার উপর দিয়ে আমার বাঁড়াটা ফোঁস ফোঁস করে নিজের খিদে জানান দিচ্ছিল। জাঙ্গিয়ার ভিতর থেকে বাঁড়াটা বের করে আস্তে আস্তে খেঁচতে লাগলো। একটানে শায়ার ফাঁসটা খুলে ফেলে দিলাম, কালো প্যান্টি পরে আছে ভিতরে, আর ধবধবে সাদা মসৃণ দাবনা দুটো যেন আমাকে আঁচড়াতে কামড়াতে আহাবান করছে। আমি প্যান্টির উপর দিয়ে নাকটা গুদে চেপে ধরলাম, একটা সোঁদা গন্ধ। ব্রা আর প্যান্টি পরা মুন যেন গ্রীক দেবীর মূর্তি, কে বলবে এর একটা ৭ বছরের ছেলে আছে? ব্রাটা খুলে দিতে ঝপাৎ করে সাদা পায়রা ২ টো বেরিয়ে এল। দুধগুলো খুব বেশি ঝোলেনি, বোঁটাগুলো খয়েরি রঙের; বোঁটাগুলো ধরে দুধ দোয়ার মতো করে টানতে লাগলাম আর একটা হাত দিয়ে প্যান্টির উপর দিয়ে গুদটা কচলাতে থাকলাম। মুন আরামের শীৎকার দিতে দিতে আমার বুকে ঢলে পড়ল। শালীকে বিছানায় শুইয়ে বোঁটাগুলো চুষতে আর কামড়াতে লাগলাম। প্যান্টিটা ধরে টানতে মুন নিজের পোঁদ উঁচু করে প্যান্টিটা খুলতে সাহায্য করল।
শালীর উর্বশী গুদ, একদম উপর দিকে একটু চুল আছে কিন্তু গুদের পাড়গুলো একদম ক্লিন। গুদের কোয়া ২ টো চিরে ধরতে ভিতরটা দেখি একটু ফ্যাট ফ্যাটে গোলাপি রঙের। ভগাংকুরটা বেশ বড় সাইজের। আমি ভগটা দাঁত দিয়ে একটু চিপে দিতে কঁকিয়ে উঠলো মুন। গুদের ভিতর মুখটা দিতে একটু সোঁদা গন্ধ লাগলো, আমার মমের গুদও চুষেছি কিন্তু এরকম গন্ধ ছিল না।
Like Reply
#10
বিছানাতে উঠে 69 পজিশনে মুনের মুখে আমার বাঁড়াটা দিয়ে নিজে ওর গুদে মুখ দিয়ে জোরে জোরে চুষতে থাকলাম। গুদের ভিতরটা যতোটা জিভ যায় ঢুকিয়ে গুদের রসগুলো জিভ দিয়ে টেনে নিতে থাকলাম। মুনও কিছু কম যায় না, আমার বাঁড়া ছেড়ে বিচিগুলো চেটে চুষে পাগল করে দিতে লাগলো আমাকে। পাক্কা বাজারী মাগী একটা। বিচি থেকে আমার পোঁদের ফুটো অবধি লম্বালম্বি চেটে দিচ্ছে। এ শালী যা করছে বেশীক্ষণ ধরে রাখা যাবে না, আর আমার ওর মুখ ভাসানোর কোন প্ল্যান নেই। ওর চামকি গুদটা ভাসানো আমার প্ল্যান। ওর উপর থেকে নেমে আমি বালিশে ঠেস দিয়ে বসলাম আর আমার বাঁড়াটা বল্লমের মত আকাশের দিকে উঁচিয়ে রইল। মুন দু' দিকে পা চিরে গুদের মুখটা ফাঁকা করে বাঁড়ায় বসে আলতো একটু চাপ দিল। আমার ময়াল সাপের মত পেঁয়াজ রঙের মুন্ডিটা পুচ করে গুদের একটু ভিতর সেঁধিয়ে গেল। আর একটু চাপ দিয়ে বেশির ভাগ অংশটাই গুদে ঢুকিয়ে মুন আমার গলাটা জড়িয়ে আস্তে আস্তে বাঁড়াতে ঘষা দিতে থাকলো। নিচ থেকে কোমর উঁচু করে একটু ঠ্যালা দিতে গোড়া অবধি ঢুকে গেল, মুন হাঁফাতে হাঁফাতে আমার গলাটা জড়িয়ে বিশ্রাম নিতে লাগলো। আমি খেলিয়ে খেলিয়ে নিচে থেকে তলঠাপ দিতে লাগলাম আর এক হাত দিয়ে ওর ভগাংকুরটা ডলতে থাকলাম। ভেজা গুদটা নিয়ে যত বার মুন উপর নীচ করছে পচ পচাত করে শব্দ বেরোচ্ছে। মিনিট খানেক এইভাবে করে, মুনকে কোল থেকে নামালাম। খাটের ধারে এনে কোমর অবধি খাটে রেখে ওর পা দু'টো নিচে ঝুলিয়ে দিয়ে, আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর গুদটা মৈথুন করতে থাকলাম। দু' হাতে পক পক করে ওর মাইগুলো দাবাতে থাকলাম। হটাত মুন ওর দু' পা কাঁচি মেরে আমাকে আরোও কাছে টেনে নিল আর বলতে লাগলো "অমিত আমার হবে, আমার জল ভাঙবে আরোও জোরে দাও আমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দাও।' আমিও ক্ষ্যাপা ষাঁড়ের মত বাঁড়াটা টেনে গুদের মুখের কাছে এনে আবার এক ধাক্কায় গুদের ভিতর পুরতে থাকলাম। ও পাগলের মতো বলতে লাগলো "শালা ঢেমনা, খানকির ছেলে, মায়ের বয়সী মাগীকে চুদছিস, লজ্জা করে না তোর? চোদ শালা আরোও জোরে চোদ আমার গুদের খিদে মিটিয়ে দে জন্মের মতো।" বলতে বলতে হড় হড় করে একগাদা জল ছেড়ে নিস্তেজ হয়ে আমার পা টা ছেড়ে দিল। গুদ থেকে বাঁড়াটা বের করে দেখি সাদা সাদা কাম রস লেগে আছে। আমি বাঁড়াটা মুনের মুখের কাছে নিয়ে যেতে মুন বলল প্লিস এটা ধুয়ে এস। আমি মুনকে বললাম চলো তুমিও, সেকেন্ড রাউন্ডটা বাথরুমে হবে। শালা অর্কর বাপের শখ আছে বলতে হবে, গোটা বাথরুমটা ইটালিয়ান মার্বেলে মোড়া, একটা বিরাট বাথ টব, ভিতরে একটা কাঁচ ঘেরা স্নান করার জায়গা। মুন হ্যান্ড শাওয়ার দিয়ে আমার বাঁড়াটা ধুয়ে দিতে থাকল।



মুন বাঁড়াটা ধুইয়ে আবার বাঁড়া সমেত বিচিগুলো চুষতে লাগলো যেন কোনও বাচ্চা মেয়ে ললিপপ খাচ্ছে। একমনে চোখ বুজে চুষেই যাছে ও, চুষছে আলতো কামড় দিচ্ছে আর আমি সুখ সাগরে ভেসে চলেছি। আমার চোদার সব রকম স্টাইলের মধ্যে পিছন থেকে চুদতে দারুন লাগে... আমি মুনকে বাথ টবের কাছে নিয়ে গিয়ে ওকে দু' হাত দিয়ে বাথ টবে ভর দিয়ে দাড় করালাম। কোমরটা চাপ দিয়ে নিচের দিকে নামালাম, ও পোঁদটা উঁচু করে আদুরী কুত্তির মতো আমার দিকে ঘাড় ঘুরিয়ে তাকাল, আমি আর দেরি না করে আমার থুতু মাখানো বাঁড়াটা গুদের মুখে সেট করে একটু চাপ দিলাম। পুচ করে মাথাটা গরম গুদে ঢুকে গেল। আরোও একটু প্রেশার দিয়ে বাঁড়ার অর্ধেকটা ঢুকিয়ে পক পক করে থাপ দিতে লাগলাম আর ফরসা নধর পোঁদের দাবনাগুলো চটকে চটকে লাল করে দিতে লাগলাম। একটা আঙ্গুল পোঁদের গর্তে ঢুকিয়ে দিলাম। ভস করে আঙ্গুলটা পোঁদে ঢুকেও গেল, বুঝলাম এ শালী নিয়মিত পোঁদ মারায়। দু' হাতে কোমরটা চেপে ধরে গদাম গদাম করে গুদের গর্তটা ফাঁড়তে থাকলাম। যখন বাঁড়াটা টেনে গুদের মুখে আনছি, গুদের পেশীগুলো যেন কামড়ে কামড়ে ধরছে বাঁড়াটাকে। অনেকক্ষণ এভাবে চুদতে ওর কোমরে ব্যাথা লাগছিল। আমিও আর সময় নষ্ট না করে জোরে জোরে থাপ দিয়ে গুদের ভিতর বগ বগ করে এক কাপ টাটকা ঘন সুজির পায়েস ফেলে দিলাম। একটু দম নিয়ে বাঁড়াটা ওর গুদ থেকে টেনে বের করতে পুচ করে একটা আওয়াজ দিয়ে বাঁড়াটা গুদ থেকে বেরিয়ে এল আর সাথে গল গল করে থোকা থোকা বীর্য বেরিয়ে মেঝেতে পড়ল। মুন উঠে দাড়িয়ে গুদের ভিতর একটা আঙ্গুল ঢুকিয়ে কিছুটা ফেদা বের করে বলল "ইস এতো পুরো গুদ ভাসিয়ে দিয়েছ।" আর মেঝেতে বসে গুদটা ফাঁক করে আঙ্গুল ঢুকিয়ে ফেদাগুলো বের করে জল দিয়ে ধুতে লাগলো। ২ জন মিলে এক সাথে স্নান করে নিলাম। ও আমার বাঁড়াটা সাবান দিয়ে কচলে কচলে ধুয়ে দিল, আর আমি ওর গুদটা। রুমে এসে গা হাত মুছে ওকে বললাম খিদে পাচ্ছে, খাবার তো কেনাই ছিল ও শুধু সারভ করল। ল্যাঙটো হয়েই খেলাম, মুন ওর ভারী পাছাটা নিয়ে আমার কোলের উপর বসে আমাকে খাইয়ে দিতে লাগলো। লাঞ্চ শেষ করে দুজনে বিছানাতে উঠে ল্যাঙটো হয়ে শুয়ে রইলাম। মুন আমার বুকের উপর উঠে বুকের চুলগুলো বিলি কাটতে কাটতে বলল "এই গুড বয় এটা কি তোমার ফাস্ট সেক্স?" কি বলি? উত্তর দিলাম হ্যাঁ। মুন মিচকি হেসে বলল নটি বয় তুমি মিথ্যা বলছ, আর প্রসঙ্গ বাড়ালাম না। ওকে ওর পরিবারের ব্যাপারে জিজ্ঞাসা করলাম। ও উত্তরে বলল ওর হাবি ছোটো মোটো ব্যবসা করে, সংসার চলেনা তাই ও জব করে। ওর সেক্সুয়াল লাইফ ভালো না, স্বামী অর্ধেক দিন ড্রিংক করে বাড়ি ফেরে, নানা রকম অত্যাচার করে, কোন কোন দিন মারধরও করে। আর সেক্স? যেদিন ওর স্বামীর ইচ্ছে হয় কুকুর ছাগলের মত অত্যাচার করতে করতে চোদে আর ওর ছোট ছেলেটা পাশের রুমে শুয়ে ভয়ে কুঁকড়ে থাকে আর খিস্তি খেউড় তো আছেই। তাই ও নিজের ছেলেকে ভালোভাবে পড়িয়ে নিজের পায়ে দাড় করাতে চায়, আর সেজন্য পয়সা দরকার। ও এটাও বলল ওর যে মালিক একজন পাঞ্জাবী বুড়ো সেও মাঝে মাঝে ওর সাথে সেক্স করে অবশ্যই পয়সার বিনিময়ে। ওর থেকেই জানলাম পাঞ্জাবীদের নাকি গুদের থেকে পোঁদ মারতে উৎসাহ বেশি। ওর অফিস ফাঁকা হলে ওর মালিক ওকে নিজের চেম্বারে ডেকে নেয়, বুড়ো পাঞ্জাবীটার বাঁড়া নাকি ভালো করে খাড়া হয় না, সেই নেতানো বাঁড়া চুষে দাড় করিয়ে পাঞ্জাবী ওর পোঁদে মাল ঢেলে ওকে নিস্তার দেয়। এখন বুঝলাম মাগীর পোঁদেত ঢিলে কেন। পোঁদ মারিয়ে মারিয়ে পোঁদটা চর্বি থল থল করছে।
Like Reply
#11
বুঝলাম ও যে আমার সাথে শুয়েছে সেটাও টাকার জন্য। আদিম জন্তুটা যেন আবার মাথায় ভর করলো, শালা টাকা দিয়েই যদি চুদব তো তোকে বাজারী রাণ্ডীর মতই চুদব। মুনের নরম হাতের পরশ পেয়ে বাঁড়াটা আবার খাড়া হয়ে উঠছে। ওকে বিছানাতে বসিয়ে ওর পা দুটো কাঁধে নিয়ে ওর কালচে পোঁদের পুটকিটাতে বাঁড়া মাথাটা সেট করলাম। মুন আঁতকে উঠে বলল "এই কি করছ? পোঁদে দেবে নাকি? না না এতো মোটা আমার পোঁদে নেয়া অভ্যাস নেই, লেগে যাবে।" আমি ওকে আস্বস্ত করলাম ভয় নেই লাগলে আমি বের করে নেব। ও আমাকে একটু দাঁড়াতে বলল। নিজের হ্যান্ড ব্যাগ থেকে একটা ক্রিম বের করে চপচপে করে আমার বাঁড়ার মাথা থেকে গোড়া অবধি লাগিয়ে দিল আর আমার হাতে টিউবটা দিয়ে বলল ওর পোঁদের ভিতর ভালো করে লাগিয়ে দিতে যাতে ইজি হয়ে যায়। আমি দু' আঙ্গুলে বেশী করে ক্রিম নিয়ে আগে পুটকির ভিতরটা ঠেসে ঠেসে ঢুকিয়ে দিলাম আর খানিকটা নিয়ে পুটকির উপরটা জবজবে করে লাগিয়ে দিলাম। ও বলল পিছন থেকে পোঁদে ঢোকাও। নিজেই ডগি স্টাইলে পজিশন নিল। মাথাটা বালিশে রেখে পোঁদটা উঁচু করে বসলো, মুখে ভয়ের ছাপ। পোঁদের পুটকিটা চেটে দিতে ইচ্ছে করছিল।কিন্তু ভক্তি হলো না। পোঁদের মুখে বাঁড়ার ডগাটা রেখে অল্প পুশ দিলাম, এক চান্সেই মাথাটা ঢুকে গেল। শালী খানকী পোঁদ মারিয়ে মারিয়ে খাল করে রেখেছে আর ছিনালী মারাচ্ছে এমন যেন ভার্জিন পোঁদ। আর একটু চাপ দিতে অর্ধেকটা চলে গেল ওই অবস্থায় একটু একটু করে ধাক্কা দিতে লাগলাম, আর মাগীটা পোঁদের পেশীগুলো দিয়ে বাঁড়াটা চাপতে থাকলো। গাঁড়ের ভিতরটা বেশ গরম, ক্রিমটা থাকার জন্য হড় হড়ও করছে। পকাত পকাত করে মাংসল পোঁদটাকে ফাঁড়তে থাকলাম, আর বাঁড়াটা যেন মাখনের মধ্যে ছুরি চলার মত মসৃণভাবে ঢুকতে বেরোতে থাকল। পক পক করে থাপিয়ে চললাম, আর ফটাস ফটাস করে পোঁদের দাবনা দুটোয় চড় মারতে লাগলাম। নিমেষের মধ্যে ফর্সা পোঁদের বাগলা ২ টো লাল হয়ে উঠলো। এভাবে কিছুক্ষণ থাপ দিয়ে বাঁড়াটা টেনে বের করে নিয়ে, বিছানার উপর বসলাম। মুন দু দিকে পা ফাঁক করে বাঁড়ার গোড়াটা একহাতে ধরে নিজের পোঁদে সেট করে আস্তে আস্তে আমার বাঁড়ার উপর বসতে লাগলো। আমার তর সইছিল না, ওর কাঁধটা ধরে এক চাপ দিয়ে পুরো বাঁড়া গোড়া অব্ধি পোঁদে গেঁথে দিলা। ও অঁক করে একটা শব্দ করে উঠলো, কিন্তু এ মাগী তো পেশাদার, নিজেই পোঁদটা উপর নিচ করে সুখ নিতে লাগলো, আমাকে দিতেও লাগলো। আমার হবে হবে করছে। ওর গুদের ভিতর একটা আঙ্গুল দিতে দিতে ওর থাপ খেতে লাগলাম। যখন বুঝলাম এবার হবে ওকে জড়িয়ে ধরে খাটের দেয়ালে সেট করে পোঁদে ওই রকম গাঁথা অবস্থায় পক পক করে আনাড়ির মত চুদতে লাগলাম। ও আমাকে একটু ঠেলে থাপের বেগটা কমাতে চেষ্টা করছিল,আমি ওর হাত সমেত ওকে পাঁজা করে ধরে পাগলের মত থাপিয়ে যেতে লাগলাম। আর পারলাম না পোঁদের ভিতর বাঁড়াটা ফুলে ফুলে উঠলো আর বুঝতে পারলাম পচাত করে আমার ফেদা ফিনকি দিয়ে বেরিয়ে ওর পোঁদের ভিতরটা ভাসিয়ে দিল। বাঁড়াটা একদম গোড়া অবধি দিয়ে চেপে রাখলাম। ভচ ভচ করে আরোও কিছুটা ফেদা ভিতরে ভাসিয়ে দিল।
৫ টা বাজে প্রায় এবার বেরোতে হবে। মুনকে রেডি হতে বলে নিজে জামা কাপড় পরে নিলাম। মোবাইলটা সাইলেন্ট করা ছিল দেখি ৫ টা মিস কল, খুলে দেখি ৪ টে মমের আর একটা অর্কর। বেরনোর আগে নিজের পার্সটা থেকে ৩০০০ টাকা মুনের হাতে দিলাম, বললাম এটা রেখে দাও। ও কোন কথা না বাড়িয়ে টাকাটা নিয়ে নিজের ব্যাগে ঢুকিয়ে নিল। বেরিয়ে আব্দুলদাকে ফোন মারলাম। ও মালীর সাথেই বসে গল্প করছিল। বেরিয়ে এল, গাড়ী বের করতে বললাম। যাবার সময় মুনকে আবার নন্দনের কাছে নামিয়ে দিয়ে বাড়ি ফিরে এলাম। বাড়ী ফিরে মমকে ফোন করলাম। মম ফোন ধরেই আমার ফোন না ওঠানোর কারন জিজ্ঞাসা করল। আমি বললাম ঘুমিয়ে পড়েছিলাম। মম বলল দাদুর একটা মাইনর অ্যাটাক হয়েছিল এখন ঠিক আছে, মম ৫/৬ দিনের মধ্যে ফিরে আসবে।
২ দিন কেটে গেল নিজের মতো করে টিভি দেখে, গেমস খেলে, একদিন শুভ এসেছিল গল্প গুজব করলাম। পরদিন দুপুরে খেয়ে এসে ফেস বুকটা অন করতে দেখি মুন আছে। এদিক সেদিক নানা গল্পের পর ও বলল কিছু টাকা দরকার, দিলে খুব ভাল হয়। ৫০০০ টাকা একদিন ভিক্টোরিয়ার সামনে গিয়ে দিয়ে এলাম। ফোনে মমের সাথে রোজই কথা হয়। সোমবার দিন মম বিকেলের ফ্লাইটে ফিরবে, আমাকে আব্দুলের সাথে এয়ার পোর্টে যেতে বলল।


রবিবার সকালে মোবাইলের আওয়াজে ঘুম ভাঙল, এত সকালে কে ফোন করে? দেখি মুনের ফোন। আমি জিজ্ঞাসা করলাম কি ব্যাপার এত সকালে ফোন কেন? ও আবার কিছু টাকা লাগবে বলল। আমি জিজ্ঞাসা করলাম কি জন্য? ও বলল ওর ছেলের স্কুলের ফিস দেবে। শালা আমি কি দুনিয়ার ঠেকা নিয়ে রেখেছি নাকি? একদিন শুয়েই এত আবদার! এতো পরে পোঁদ মেরে খাল করে দেবে আমার। আমি সরাসরি বললাম কতো লাগবে? উত্তর দিল ৭০০০ দিলে হয়ে যাবে, তিন মাসের ফিস। আমি মুখের উপর বলে দিলাম এতো আমি দিতে পারব না, ও নাছোড়বান্দা বার বার বলে যেতে লাগলো যতোটা পারো দাও। আমি ২০০০ টাকা আব্দুলের হাতে দিয়ে পাঠিয়ে দিলাম নিজে গেলাম না, পাছে আবার চেপে ধরে আর একটু বাড়িয়ে দেবার জন্য। ভাবতে লাগলাম এ শালীর খাঁই বাড়ছে একে এড়িয়ে চলতে হবে। রবিবার ফোনে অ্যালার্ম দিয়ে রাখলাম ৫ টার সময় উঠে রেডি হয়ে মমকে আনতে চললাম। এয়ারপোর্টের বাইরে দাঁড়িয়ে আছি, দিল্লি ফ্লাইট নামলো আর একটু পরে। দেখি গেট দিয়ে মম বেরিয়ে আসছে। আব্দুল গিয়ে হাত থেকে লাগেজটা নিয়ে পারকিংয়ের দিকে এগিয়ে গেল, আমি মমের কাছে যেতে মম মাথায় হাত বুলিয়ে বলল আমি নাকি এক সপ্তাহে অনেকটা রোগা হয়ে গেছি। গাড়ীতে উঠে টুকটাক কথা হল, দাদু এখন বেশ ভাল, হসপিটাল থেকে ছেড়ে দিয়েছে। মামারা আমদের বাড়ী আসবে সামনের মাসে।
যেতে যেতে মম বলল "তোর তো এখনও ছুটি আছে? চল কদিন ঘুরে আসি, তোর বাবাকেও বলি যদি যায় তো..." আমার মুখটা ব্যাজার হয়ে গেল দেখে মম হেসে ফেলল। বাড়ী ফিরে মম বাবাকে ফোন করে বলল ভালভাবে পৌঁছে গেছে, আর দাদু ভাল আছে, আর বলল ছেলে বেড়াতে যেতে চায় কদিনের জন্য। বাবা বলল এতো ভাল কথা, বাবার বন্ধু ব্যাংককে হোটেল কিনেছে সেখানে ব্যবস্থা হয়ে যাবে। শুধু ডেট ফাইনাল করলেই হবে। মম জিজ্ঞাসা করল বাবা যাবে কিনা? বাবা উত্তরে বলল মুম্বাই শিপ ইয়ার্ডে কিছু কাজ আছে, অর্ডারটা পাস হয়ে গেলে বাবা জয়েন করবে আমাদের সাথে। আমি চোখ বুজে ঠাকুরকে ডাকতে লাগলাম যেন অর্ডারটা পাস হতে দেরি হয়।
ব্যাংককে যেন শুধু আমার আর মায়ের কটা দিনের ছোট্ট সংসার হয়।
সে দিন রাতে আর কিছু করা হল না, মমকে বললাম দেরি না করে সামনের শনিবার ট্যুর রেডি করো। পরদিন সকালে মম বাবাকে ফোন করে বলে দিল। বাবা বলল ও.কে শুক্রবারের মধ্যে সব পৌঁছে যাবে। সেদিন দুপুরে ট্র্যাভেল এজেন্ট এসে আমার আর মমের পাসপোর্ট নিয়ে গেল। এর আগেও আমরা ব্যাংকক গেছি যখন নাইনে পড়ি। শুক্রবার বিকেলে এজেন্ট এসে টিকেট আর ৪০০০০ ভাট দিয়ে গেল, আর বলল ভিসা অন এরাই ভাল হবে চাপ নেই।
রাত ২ টোয় ফ্লাইট থাই এয়ার ওয়েজের। ব্যাংকক নেমে সব ঠিক করা আছে, এয়ারপোর্টে ড্রাইভার থাকবে ও আমাদের নিয়ে সোজা পাটায়া বেরিয়ে যাবে... আর হোটেল তো বাবার বন্ধুর আছেই। সব বন্ধুদের ফোন করে জানালাম, ওদের আর বললাম না আমার সাথে শুধু মম যাছে, ওদের বললাম বাবা মুম্বাই থেকে বেরিয়ে ব্যাংককে আমাদের সাথে মিট করবে, ওরা উইশ করলো আর বলে দিল ফেরার সময় ওদের জন্য সিগারেট আর মদ যেন আনতে না ভুলে যাই... শুক্রবার ১১ টা নাগাদ বেরিয়ে পড়লাম। এয়ারপোর্ট পৌঁছে, সোজা ইন্টার ন্যাশনাল টার্মিনালের বাইরে আব্দুল গাড়ী দাড় করাল। আমারা নামতে আব্দুল লাগেজ বের করে এগিয়ে দিল। মম আব্দুলকে ৫০০০ টাকা হাতে দিয়ে বলল সাবধানে বাড়ী যেতে।
আমরা ২ জন পাসপোর্ট দেখিয়ে ভিতরে ঢুকলাম, তাড়াতাড়ি লাগেজ স্ক্যান করিয়ে নিলাম, বোর্ডিং করে নিয়ে বসে থাকলাম। ফ্লাইট ঘোষণা হতে আমি আর মম চেক ইনের দিকে এগিয়ে গেলাম। আজ মম একটা হলুদ টপ পরেছে সাথে সাদা গোড়ালি অবধি গার্ডার লাগানো একটা প্যান্ট। দারুন লাগছিল, যে কেউ আমাদের দেখে বলবে নতুন বিয়ে করে হনিমুনে যাচ্ছি।
Like Reply
#12
বেশ কিছুক্ষণ বসে থাকার পর মম বলল "চল আর কিছু মানি এক্সচেঞ্জ করে নি, ১১ দিন থাকব ৪০০০০ ভাট যদি কম পড়ে? যদিও আমাদের থাকা খাওয়ার খরচা নেই, কিন্তু হাতে একটু বেশি টাকা থাকা ভাল। কাউন্টারে গিয়ে কিছু ডলার করে নিলাম। ঘোষণা হতে হ্যান্ড লাগেজ চেক করে, নিজেদের চেক পর্ব শেষ করে সোজা ফ্লাইটে গিয়ে বসলাম। তিনটে সিট কিন্তু আমাদের কপাল ভালো যে একটা ফাঁকা ছিল। মম জানলার ধারে বসল আর আমি পাশে। ফ্লাইট ছাড়ার কিছুক্ষণ পর, আমি মোবাইলে হেড ফোন লাগিয়ে গান শুনতে থাকলাম। পাশে দেখি মম চোখ বুজে আছে, আর মাথাটা আমার কাঁধে দিয়ে রেখেছে। চোখ বোজা মমের ঠোঁট ২ টো হালকা ফাঁক হয়ে আছে, গোলাপি লিপ গ্লসে ঠোঁট ২ টো অসাধারন লাগছে, মনে হচ্ছে যেন এখানেই ঠোঁট দুটো চুষতে শুরু করি। মমকে জিজ্ঞাসা করলাম ঠাণ্ডা লাগছে কিনা? মম ঘাড়টা একটু নাড়ল। আমারও একটু দুষ্টুমি করতে ইচ্ছে করছিল। হ্যান্ড ব্যাগ থেকে একটা পাতলা চাদর বের করে মমের গায়ে দিলাম। ইচ্ছে করেই মাথার উপর এসির স্টেয়ারটা বন্ধ করলাম না। মাথার উপর লাইট গুলো অফ করে দিলাম। আর নিজেও ওই চাদরে নিজেকে ঢেকে নিলাম। ফ্লাইটে মোটামুটি সবাই ঘুম দিচ্ছে। আমার পাসের রোয়ে একটা হাতীর মতো মোটকা লোক রীতিমত নাক ডাকছে। আমি একটু পাস ফিরে পজিশন বানিয়ে নিয়ে ডান হাতটা চাদরের ভিতর দিয়ে গলিয়ে মমের টপটা পেট থেকে একটু তুলে নাভিটায় হাত বোলাতে থাকলাম। মম কোনও আওয়াজ না দিয়ে আরাম খেতে লাগলো। যখন নরম মাইগুলো আস্তে আস্তে দাবাতে লাগলাম, মম কানের কাছে মুখ নিয়ে এসে ফিস ফিস করে বলল "দুষ্টু এখানেই কি শুরু করে দিবি নাকি? বাকী দিনগুলোর জন্য তো কিছু বাকী রাখ।" মমের দিকে একটু ঝুঁকে পড়ে প্যান্টির ইলাস্টিকটার ভিতর দিয়ে হাতটা ঢুকিয়ে দিলাম। প্যান্টিটা ফাঁক করে গুদের উপর আঙ্গুলটা দিতে দেখি খর খর করছে। মমকে জিজ্ঞাসা করলাম "শেভ করোনি?" মম বলল "না সময় হয়ে ওঠেনি, আর তুই তো আছিস ওখানে গিয়ে সেভ করে দিবি।" আমি বাধ্য ছেলের মত ঘাড় নেড়ে সম্মতি দিলাম। আঙ্গুলটা দিয়ে ক্লিটটা রগড়ে দিতেই মম নড়ে চড়ে বসলো। চারিদিক একটু দেখে নিজের হাতটা আমার বাঁড়ার উপর রাখল। আমার বাড়া তো ফুলে কলা গাছ। মম প্যান্টের উপর দিয়ে রগড়িয়ে যাচ্ছে আর আমি গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে যাচ্ছি।
মমের গুদের ভিতরটা ভিজে ভিজে লাগছে একটু, মমকে জিজ্ঞাসা করলাম "তোমার গুদটা কি সব সময় ভিজে থাকে?" মম উত্তর দিল "তুই পাশে থাকলে আমার সব সময়ই ভিজে যায়।" আঙ্গুল দিয়ে ভিতরের নরম মাংসগুলো ছানতে থাকলাম। মম চোখ বুজে আদর খেতে খেতে আমার প্যান্টের জিপটা খোলার চেষ্টা করতে থাকলো, আমি নিজের জিপটা খুলে জাঙ্গিয়া থেকে বাঁড়াটা বের করে মমের হাতে ধরিয়ে দিতে মম জোরে জোরে চটকাতে লাগলো। অনেকক্ষণ এরকম চলার পর থাকতে না পেরে মমকে বললাম "আমারটা বের করে দাওনা, টন টন করছে তো; আর না হলে তুমি গুদটা ফাঁক করে কোলের উপর বসো। মম রাজি হল না বলল কেউ দেখে ফেললে বাজে ব্যাপার হবে। আর তো একটুখানি তারপরই তো পৌঁছে যাবো। আমি নিমরাজি হয়ে মমের গুদ খেঁচায় মন দিলাম।
মমও আমার বাঁড়াটা কচলাতে কচলাতে বাঁড়ার উপর চুলগুলোতে বিলি কাটতে থাকল। বাড়া থেকে প্রিকাম বেরিয়ে চটচট করছে, শালা আর পারছি না, মনে হচ্ছে এখানেই সিটের উপর মমকে ফেলে গুদটা চিরে ফেলি। পাগল পাগল লাগছে, বাঁড়াটা বশে রাখতে পারছি না। মম বুঝতে পেরে বাঁড়া থেকে হাতটা সরিয়ে নিল আর আমাকেও গুদ থেকে হাতটা বের করতে বলল। আঙ্গুলগুলো চট চট করছে।
Like Reply
#13
ল্যান্ড করার পর ১ ঘণ্টা লাগলো ভিসা পেতে, বাইরে বেরিয়ে দেখি আমার নামে বোর্ড নিয়ে একটা থাই ছেলে দাঁড়িয়ে আছে। কাছে যেতে মাথাটা ঝুঁকিয়ে অভিবাদন জানিয়ে বলল ওর নাম পানিত। ও আমাদের ভাবছিল নব দম্পতি আর মমও সেটা বেশ এঞ্জয় করছিল। গাড়ীর ডিকিতে লাগেজ রেখে পিছনের সিটে মম আর আমি পাশাপাশি বসলাম। ভোর হয়ে এসেছে, পুরো রাস্তা ফাঁকা আর হু হু করে আমাদের গাড়ী চলছে পাটয়ার দিকে। গাড়ীতে বসে আর এক রাউন্ড চটকাচটকি শুরু করলাম। মমকে জড়িয়ে ধরে ঠোঁট দুটোকে চুষে চুষে খেতে লাগলাম। পানিতের আমাদের দিকে কোনও নজর নেই, ও এসবে অভ্যস্ত। ভাবছিলাম এখানেই এক কাট চুদে নি। মম আমার গালে আলতো করে চড় মেরে বলল "ইডিয়ট ভালো জিনিস রেখে রেখে খেতে হয়, না হলে টেস্টটা একঘেয়ে হয়ে যায়।" আমার ওসব শোনার মুড ছিল না, টপের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে পক পক করে নরম মাইগুলো টিপতে লাগলাম। বাঁড়া আর বাধ মানছে না, জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসবে যেন। মমকে বললাম প্লিস মম আমার বের করে দাও না হলে বাঁড়া ফেটে যাবে। মম কিছু না করে মুচকি হাসতে লাগলো, আমার এই হাল পুরো এঞ্জয় করছে মম। নিজেই চেনটা খুলে জাঙ্গিয়া থেকে বাঁড়াটা বের করে আনলাম। উফফ কি অবস্থা লোহার মতো হয়ে আছে আর বাঁড়ার শিরাগুলো খেঁচে যেন বাঁড়া ফেটে বেরিয়ে আসতে চাইছে। মম একটু আদর দিলেই ও বমি করে দেবে, মাল আমার বাঁড়ার ডগাতে এসে গেছে। মম তুমি আমাকে যে রকম কষ্ট দিচ্ছো তার সবটা আমি সুদে আসলে তোমার গুদ পোঁদ মেরে তুলবোই। এই ১১ টা দিন তোমাকে আমার পোষা বেশ্যা করে রাখব আমি, আমার সব স্বপ্ন পূর্ণ করব। বিরক্ত হয়ে সিটে হেলান দিয়ে চোখ দুটো বুজিয়ে নিলাম। যখন হোটেল এলাম তখন প্রায় সকাল হয়ে গেছে। চেক ইন করে রুমে ঢুকলাম, বিরাট বড় রুম ডাবল বেড, একদম ৪ তলায় রুম, একটা মিনি বারও আছে। বয় আমাদের লাগেজগুলো দিয়ে সেলাম মেরে বেরিয়ে গেল। আমার তো তর সইছে না, দরজাটা লক করে সোজা মমকে নিয়ে বিছানায় ঝাঁপ। কোনও কথা না বলে মমের প্যান্টটা ধরে টানাটানি শুরু করলাম। মম আমাকে একটা কিস করে বললো "সোনা খুব ক্লান্ত লাগছে এখন না, সারা দিন তো পড়ে আছে, যেরকম খুশি করিস।" "ধুস বাঁড়া!", মম পুরো আমাকে টিজ করছে। মম বাথরুম থেকে ফ্রেস হয়ে এলো দেখি একটা বগল কাটা সাদা সুতির নাইট ড্রেস পরেছে, ভিতরে কিছু নেই মাইগুলো ফেটে বেরিয়ে আসতে চাইছে।


মম আয়নার সামনে গিয়ে চুল আঁচড়াতে লাগলো, পিছন থেকে সুতির কাপড়টা পাছার ফাঁকে ঢুকে, পাছার লাইনিংটা পরিষ্কার ফুটে উঠেছে। কি দারুন লাগছে, পাশে এসে শুয়ে বললো খুব ঘুম পাচ্ছে। আমার মাথা গরম ফুল, একপাশ হয়ে শুয়ে চোখটা বুজিয়ে ফেললাম। মম আমার দিকে ঘুরে শুয়ে কানের কাছে ফিস ফিস করে বললো "রাগ হয়েছে?" আমি কোন উত্তর দিলাম না। মম হেসে বলল "একটুও তর সয় না তোর, আছা দাপাদাপি না করে পিছন থেকে ঢুকিয়ে দে।" আমি তো খুশীতে ডগ মগ, মম আমার দিকে পিছন করে শুলো আর আমি কাপড়টা কোমর অবধি গুটিয়ে দিয়ে নরম পোঁদটায় হাত বোলাতে বোলাতে একটা আঙ্গুল গুদে পুরে দিলাম। শালা পুরো ভিজে মানে নিজেও হিট খেয়ে আছে আর আমার সাথে শয়তানী করছে। নিজের প্যান্টটা নামিয়ে মহারাজকে বের করলাম, কেউটে সাপের মতো ফুঁসছে বাঁড়াটা, গুদে ঢুকলে কতক্ষন রাখতে পারব কে জানে? একটু থুথু বাঁড়ার মুখটায় লাগিয়ে গুদের কোয়াটা ফাঁক করে একটু চাপ দিলাম। পিছন থেকে মম পোঁদটা উঁচিয়ে আমার বাঁড়াকে গুদে ঢোকার অনুমতি দিল। চাপ দিয়ে দিয়ে পুরোটা ঢুকিয়ে ধীরে ধীরে থাপ দিতে থাকলাম। শালা এটা গুদ না আগ্নেয়গিরি? কি গরম! দু হাতে নরম মাই জোড়া টিপতে টিপতে থাপের গতি বাড়াতে লাগলাম। সেই রাত থেকে সহ্য করছি। ফেদা একদম বাঁড়ার ডগায়। যত জোরে পারছি মারছি, মম পোঁদটা নিজের দিকে টেনে নিচ্ছে। লাস্টে দু হাত দিয়ে মমকে চেপে ধরে পক পক করে কয়টা লম্বা থাপ দিয়ে গল গল করে আটকে রাখা বীর্য মমের গুদে ঢেলে দিলাম। মমও পোঁদটা আমার বাঁড়ার দিকে ঠেসে দিল। ওই অবস্থাতে গুদে নেতানো বাঁড়া গেঁথে ঘুমিয়ে পড়লাম দুজন।
১০ টা নাগাদ ঘুমটা ভাঙতে দেখি বাঁড়াটা গুদ থেকে বেরিয়ে এসে আমার দাবনার উপর কেলিয়ে পড়ে আছে। টাওয়েলটা পরে ব্যালকনিতে এসে দাড়ালাম। সমুদ্দের ঠাণ্ডা হাওয়া আমার খালি গাটা জুড়িয়ে দিতে লাগলো।
যে হোটেলে ছিলাম তার সামনেই বিচ রোড। মমও দেখলাম উঠে আমার পাশে এসে দাড়িয়েছে, হাওয়াতে মমের চুলগুলো অল্প উড়ছে। কি দারুন লাগছে যেন ভেনিস আমার সামনে দাড়িয়ে আমাকে ধরা দিতে চাইছে। দু জন চেঞ্জ করে নিচের লবিতে গেলাম। লবির বাম দিকে খাবার জায়গা, কুপন দিয়ে প্রাতঃরাশ সারলাম। হোটেলটা ঘুরে দেখতে লাগলাম, নিচে কিছু কিউরিও শপ, জামা কাপড়, গিফট আইটেমের দোকান আছে। ঘুরে ঘুরে দেখছিলাম। বাইরে চড়া রোদ, হোটেল থেকে বেরিয়ে ২ জন হেঁটে বিচের কাছে গেলাম। ফাঁকা বিচ ভিড় নেই একদম। কটা বিদেশী ব্রা,প্যান্টি পরে বালিতে শুয়ে রৌদ্র স্নান করছে আর কিছু থাই মেয়ে ঝুপড়ী দোকান খুলে পসরা সাজাছে।
Like Reply
#14
রোদটা খুব চড়া, একটা ছোট ছেলে একগাদা টুপি নিয়ে কাছে এসে নেওয়ার জন্য জোরাজুরি সুরু করল। শেষে মমের জন্য একটা প্রিন্সেস হ্যাট নিয়ে মমের মাথায় পরিয়ে দিলাম। কি দুর্দান্ত সুন্দর লাগছে, কে বলবে এটা আমার মা? বিচের ধারে একটু ঘুরে আবার হোটেলের দিকে ফিরে চললাম। হোটেলের রিসেপ্সসন থেকে বেরিয়ে ডান দিকে সুইমিং পুল। পুলের ধারে আরাম চেয়ারে বসে ডবকা বিদেশী মাগীগুলোর জলকেলী দেখতে বেকার লাগছিল। নিজের কাছেই এরকম সলিড জিনিস থাকতে ফালতু এই সব দেখে সময় নষ্ট করতে মন চাইছিল না। একটা সিগারেট খেতে মন চাইছিল, কিন্তু সামনে মম আছে। ভরসা করে মমকে বলে ফেললাম যে একটা সিগারেট খাবো কিনা? মম চোখ পাকিয়ে বলল "এসবও খাওয়া হয়? তা দিনে কটা খাস?" আমি মিছি মিছি বললাম না না আমি চেন স্মোকার না, মাঝে মাঝে ইচ্ছে হলে খাই। মম কানের কাছে মুখটা এনে ফিস ফিস করে বলল "সিগারেটটা বেশি খেলে, মমের এটা খাওয়া কিন্তু কমে যাবে, মম কিন্তু তখন এটা দিতে চাইবে না", বলে নিজের গুদের দিকে চোখটা দিয়ে ইঙ্গিত করলো। আমি হেসে একটা সিগারেট বের করে ধরিয়ে আরাম করে টানতে থাকলাম। মম একটু পরে বলল আমাকে একটা সিগারেট দে দেখি। আমি তো অবাক, কিছু না বলে সিগারেট জ্বালিয়ে মমকে দিলাম, একটা টান দিয়ে খক খক করে উঠলো। আমি সঙ্গে সঙ্গে পিঠে হাত বুলিয়ে মমকে বললাম ধোঁয়াটা ভিতরে নিয়ো না। মম মাথা নেড়ে ধোঁয়াটা টেনে ইন না করে বের করে দিতে লাগলো। আমি লাউঞ্জে গিয়ে ২ টো কোল্ড কফি নিয়ে এসে মমকে দিয়ে নিজেও একটা খেতে থাকলাম। মম বলল "যা রোদ বিকেলের আগে কোথাও বেরবো না।" আমিও মাথা নেড়ে সম্মতি দিলাম। আর এমনি আমার বেরনোর ইচ্ছে নেই শুধু মমের গুদে বাঁড়া দিয়ে পরে থাকার ইচ্ছে। আমাদের পাসের চেয়ারে একটা কাপল শুয়ে ছিল। লক্ষ্য করছিলাম ছেলেটা অনেক্ষন ধরে আমাদের লক্ষ্য করছে। চোখাচোখি হতে মুচকি হেসে হাত নাড়ল, আমিও উত্তরে হাত নাড়লাম। ছেলেটা খুব মোটা আর বেশ বড় সড় ভুঁড়ি নিয়ে হাতীর মত চেয়ারে শুয়ে আছে, সাথের মেয়েটা হাঁটু অবধি জিন্স আর সাথে বগল কাটা শার্ট, চোখে নীল রোদ চশমা পরে আমাদের দিকে মুখ করে শুয়ে আছে। মনে হল ভারতীয়। মরুক গে যাক শালা আমার কি দরকার এত ভেবে? মম বলল "চল স্নান করে লাঞ্চ করে একটু ঘুম দেবো।" লিফটে উঠে রুমে গেলাম। ভিতরে ঢুকে আমি টিভিটা চালিয়ে একটা হিন্দি মুভি দেখতে লাগলাম। মম টাওয়েলটা নিয়ে বাথরুমের ভিতর ঢুকল, ভিতর থেকে লক না করে শাওয়ারটা ছেড়ে দিল। আমিও পিছন পিছন ঢুকে মমকে জড়িয়ে ধরে ঘাড়ে গলায় কিস করতে লাগলাম। বললাম "গোটা সপ্তাহ অভুক্ত আছি মম, আজ সকালে যেটা দিয়েছো আমার মন ভরেনি, তোমাকে পুরো ল্যাঙটো করে উস্তম কুস্তম করে না খেলে আমার শখ মেটে না মম।" মমকে ছেড়ে বাথটবটা জল দিয়ে ভর্তি করে লিকুইড সোপ ঢেলে দিলাম। মমের কাপড় চোপড় খুলে নিয়ে দুজন মিলে টবের ভিতর বসলাম। মম বলল হ্যাঁ রে গুদটা সেভ করে দিবি না? আমি আবার রুমে এসে ব্যাগ খুলে শেভিং কিট থেকে রেজরটা আর শেভিং ক্রিমটা বের করে আনলাম। মম আমার ঠ্যাটানো বাঁড়াটা ধরে নিজের দিকে টেনে এনে বলল "ইস এতো একদম আমাজনের জঙ্গল করে রেখেছিস!" টবের ধারে বসিয়ে মম নিজে মেঝেতে বসে ভালো করে বাঁড়ার গোড়ায় শেভিং ক্রিমটা ঘসে ঘসে লাগিয়ে ফেনা তুলে ফেলল। আমি দুষ্টুমি করে মমের তুলতুলে মাইগুলো পক পক করে টিপতে থাকলাম আর বোঁটাগুলো চুনোট পাকাতে লাগলাম। মমও আমার দাবনাতে জোরে একটা চিমটি কাটলো। আমি 'উফ' করে উঠলাম, কি হল? মম বলল "তুই এভাবে অসভ্যতা করলে আমি সেভটা করবো কি করে?" বলে মম আমার জঙ্গল পরিষ্কারে মন দিল। পরিষ্কার শেষ হতে নিজেই নিজের বাঁড়াটা চিনতে পারছি না, ৯ ইঞ্চি বাঁড়াটা যেন আরও বড় লাগছে আর লক লক করছে। মম বলল এবার ভদ্রস্থ লাগছে। এবার মমকে নিয়ে পড়লাম। একই ভাবে বসিয়ে ব্লেডটা চেঞ্জ করে গুদে ভালো করে ক্রিম লাগিয়ে ফেনা ফেনা করে গুদের পাড়গুলো ধরে খুব সাবধানে আস্তে আস্তে উপর থেকে চেঁচে দিতে লাগলাম। মাঝে মাঝে রেজারের পিছনটা দিয়ে মমের গুদে হালকা হালকা পুশ করছিলাম আর মম শীৎকার দিয়ে উঠছিল। শেভ করার পর ধুয়ে দিতে মমের উর্বশী গুদটা চকচক করছিল। দুজন টবে নেমে দুজনের গায়ে সাবান জল দিয়ে ধুইয়ে দিতে লাগলাম। আবার বাঁড়াটা খিদের জানান দিতে লাগছিল। আমি টব হেলান দিয়ে বসে মমকে আমার কোলে বসিয়ে নিয়ে কিস করতে করতে মাইগুলো টিপতে থাকলাম আর বাঁড়াটা উঁচু হয়ে মমের পোঁদে খোঁচা দিতে লাগলো। মম উঠে দাঁড়িয়ে গুদটা আমার মুখের কাছে নিয়ে আসতে আমি জিভ দিয়ে গুদের উপর থেকে নিচ অবধি চেরাটা লম্বালম্বি চাটতে লাগলাম। মম নিজেই হাত দিয়ে গুদের কোয়াটা ফাঁক করে চোষার জন্য আহবান জানালো, আমি ভালো করে গুদের ভিতরটা দেখছি, ভিতরটা ডালিমের দানার মতো লাল হয়ে আছে আর ভগটা একটু বাদামী রঙের। ভগটায় জিভ দিতেই শিউরে উঠে আমার মাথাটা গুদের উপর চেপে ধরে বলল "সোনা আগে চুষে আমার রস বের কর, আমার মধুর হাঁড়িটা ভেঙ্গে সব মধু চুষে খেয়ে নে তুই।" গুদের ভিতর জিভটা সরু করে ঢুকিয়ে চুষতে থাকলাম। মম টবের পিছনে আমার মাথাটা সেট করে আমার মুখের উপর প্রায় বসে পড়ল। নিজেই ঝাঁকি মেরে মেরে মুখের উপর গুদটা ঘসে চলছে আমার সুন্দরী মম। ভিতরটা নোনতা নোনতা লাগছে, একটু পর থাকতে না পেরে মম আমার মুখের উপর হড় হড় করে একগাদা গরম রস ঢেলে দিল। আমিও তৃপ্তির সাথে পুরো রসটা চুক চুক করে খেয়ে নিলাম। মম হাঁফিয়ে গিয়ে টবের ভিতর বসে আমার উথিত বাঁড়াটা নিয়ে আবার খেলা শুরু করল, এবার আমার পালা...
টবের মাথার দিকটায় উঠে বসলাম আমি আর মম নিচে বসে গপ করে বাঁড়ার মাথাটা নিজের মুখে পুরে নিল আর জিভ দিয়ে বাঁড়ার মাথাটায় আস্তে আস্তে টোকা দিতে থাকলো। বাঁড়ার উপর থেকে নিচ অবধি চাটতে থাকল, বিচিগুলো মুখে নিয়ে টেনে টেনে চুষে দিতে লাগলো, সুখ সহ্য হচ্ছিল না। নিচে নেমে বসে পড়তে মম সামনা সামনি আমার কোলে বসে, চোখ বুজিয়ে বাঁড়ার গোড়াটা নিজ গুদের মুখে সেট করে আস্তে আস্তে বসল। বাঁড়ার কেলাটা সরে গিয়ে গুদের ভিতর পুচ করে ঢুকে বেশীর ভাগটাই বাইরে বেরিয়ে। আমি মমের কাঁধ ধরে চাপ দিয়ে নিজের বাঁড়ার উপর বসিয়ে নিলাম। "আস্তে আস্ত চাপ, সে দিন পোঁদের কথা মনে আছে তো, দিল্লি গিয়েও ক'দিন ভালো করে বাথরুমে বসতে পারিনি। সাবধানে কর এখনও অনেকগুলো দিন পড়ে আছে।" আমি ঘাড় নেড়ে মমের কথায় সায় দিয়ে ধীরে ধীরে কোমর উঁচিয়ে মমকে গেঁথে ফেললাম। এত টাইট গুদ বেশী নড়া চড়া করা যাচ্ছেনা। কিছুক্ষন এইভাবে গুদ মারার পর, টব থেকে নেমে পড়লাম। মম অবাক হয়ে তাকিয়ে বলল "কি হলো!" ধুর মজা পাচ্ছি না - উত্তর দিলাম আমি।
Like Reply
#15
মমকে বললাম রুমে চলো, আরাম করে গুদ না মারলে শান্তি পাচ্ছি না যে। মম রুমে এসে খাটে শুয়ে, দু দিকে দু পা চিরে গুদটা কেলিয়ে ধরল। আমি বাড়াটা দু বার গুদের মুখে ঘসে নিয়ে পকাত করে এক ধাক্কায় অর্ধেকটা ঢুকিয়ে দিতেই মমের মুখ দিয়ে ওঁক করে আওয়াজ বেরিয়ে এল। "মম লাগলো?" জিজ্ঞাসা করতে মম চোখ মুদিয়ে বলল ও কিছু না তুই করতে থাক। এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে ভকাত ভকাত করে নরম গুদটা চিরতে থাকলাম। আর মম পা দুটো দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরে গুদের ভিতর আমার দামড়া বাঁড়ার গাদন খেতে থাকল। গুদের নরম মাংসগুলো কেটে কেটে ঢুকছে, আর গুদের রিঙগুলো বাঁড়াটাকে চিপে ধরছে। আমি মুখটা নামিয়ে মাইয়ের বোঁটাগুলো কুট কুট কামড়াতে কামড়াতে নিজের কোমরটা নাচিয়ে চললাম। বাঁড়ার গোড়াটা গিয়ে একদম মমের জরায়ুতে ধাক্কা দিচ্ছে। মম হটাত আমাকে চেপে বুকে টেনে নিলো। আর মুখ দিয়ে আউ আউ করে শব্দ করতে করতে গুদের গরম জল দিয়ে আবার আমার বাঁড়াটা ধুইয়ে দিল... এবার জলটা খসিয়ে মম একদম মড়ার মত পড়ে থাকলো। আর আমে গুদটাতে আমার পিস্টনটা গদাম গদাম ঠুকতে থাকলাম। একটু পর আমারও হয়ে এল। মমের মাই দুটো দু হাতে চিপে পক পক ঠাপ মারতে মারতে বললাম "মম তোমার পেটের ছেলের ফেদা নিজের গুদে ভর্তি করে নাও গো, ধর ধর আমার বের হচ্ছে।" পচ পচ করে এক ধাবড়া ফেদা মমের গুদের ভিতর ঢেলে মমের বুকের উপর শুয়ে পড়লাম। মমো আমাকে জড়িয়ে রাখল। একটু পর উঠে বাঁড়াটা গুদ থেকে টেনে বের করতে পচাত করে শব্দ করে বাঁড়াটা বেরিয়ে এল... মম উঠে বসতেই গুদ থেকে ফেদার ধারা গড়িয়ে বেরোতে লাগল। মম বলল "হ্যাঁ রে তোর এত ফেদা থাকে কোথায়? এতো ফেদা ফেলতে থাকলে এখান থেকে ফিরে আবার না পেট হয়ে যায়। আমি মমকে জড়িয়ে ধরে বললাম "মম তোমার পেটে দাও না আমাকে একটা বাচ্ছা।" মম হেসে বলল "চল নিচে চল লাঞ্চ করবো।" পরিষ্কার হয়ে নিচে খাবার জায়গাতে এলাম। বিরাট ডাইনিং হল, বুফে চলছে; আমরা দুটো প্লেট নিয়ে সালাদ, ভাত, চিকেন, একটু মাছ নিয়ে বসলাম। অন্য অনেক আইটেম ছিল কিন্তু খেতে ইচ্ছে হল না। খেতে খেতে দেখছি সেই পুলের ধারের মোটা লোকটার সাথে মেয়েটাও একটা টেবিলে বসেছে। আর লোকটা আবার আমাকে দেখে হাত নাড়ল। কিছু বুঝতে পারছি না, এ যেন আমাকে কিছু বলতে চায়। আমিও হাত নাড়লাম। আমাদের পাসে দুটো চেয়ার ফাঁকা ছিল, লোকটা উঠে এসে পরিস্কার বাঙলাতে আমাকে জিজ্ঞাসা করলো আমাদের অসুবিধা না থাকলে ওরা দুজন এখানে বসতে পারে কিনা? আমি বললাম সিওর। ওরা দু জন উঠে এসে আমাদের পাসে বসলো। লোকটা শুরু করল, আমাদের বললো "আমি দেখেই বুঝেছি বাঙালী আপনারা, নতুন বিয়ে? হনি মুন?" আমি কিছু বলার আগেই মম বলল "হ্যাঁ, এই ৮ মাস বিয়ে হয়েছে আমাদের।" আমি তো অবাক! ভদ্রলোক বললেন "বাঃ বাঃ এঞ্জয় করুন নতুন কাপলদের জন্য পাটায়া একদম বেস্ট। বাই দ ওয়ে আমার নাম সুদীপ ঘোষ আর ইনি আমার স্ত্রী অনিতা।" মমও বলল "আমি মনীষা আর এটা আমার হাসব্যান্ড অমিত।" লক্ষ্য করছিলাম অনিতা বেশি কথা বলছিল না চুপচাপ শুনছিল সব। সুদীপ বকবক করেই যাচ্ছিল, ও বলল ওরা বেকবাগানের লোক কিন্তু চাকরি সুত্রে পুনেতে থাকে, দু জনেই আই টি ফার্মে জব করে, ২ বছর হল বিয়ে করেছে, ওরা ট্যুর করতে ভালবাসে, এর আগেও ব্যাংকক এসেছে। মম আমাকে কোন কথাই বলতে দিচ্ছে না, নিজেই গড় গড় করে বলে যাচ্ছে। সুদীপরা আমাদের হোটেলের ৩য় তলায় আছে, ওরা আর তিন দিন থেকে বেরিয়ে যাবে। অনিতা এবার মুখ খুলল, জিজ্ঞাসা করলো আজ আমাদের প্ল্যান কি? আমি বললাম সেরকম কিছু নেই বিকেলের দিকে আল কাজার দেখতে যেতে পারি। শুনে অনিতা বলল ওরাও যাবে। দুপুরে একটু ঘুমিয়ে বিকেলের দিকে লবিতে নেমে দেখি সুদীপ আর অনিতা অপেক্ষা করছে। পানিতকে ফোন করে ডাকলাম, ও গাড়ী নিয়ে আসতে চার জন উঠে বসলাম। আল কাজার প্রোগ্রামটা দারুন এঞ্জয় করলাম, লেডী বয়রা মেয়ে সেজে নানা রকম অনুষ্ঠান দেখালো। বেরিয়ে এসে কাছে একটা হোটেলে ঢুকে কফি অর্ডার করলাম কিন্তু সুদীপ বলল ও বিয়ার খাবে। ওখান থেকে বেরিয়ে আবার হোটেলে ফিরে এলাম। আমি মমকে বললাম "এই কাপলটাকে আমার সুবিধার লাগছে না, কি রকম গায়ে পড়া টাইপের যেন।" মম বলল ছাড় আমাদের কি? একটু ফ্রেশ হয়ে বিচের ধারে এলাম, শালা যেন সোনাগাছিতে এলাম। চারিদিকে শুধু থাই বেশ্যা মাগীগুলো বসে, দাড়িয়ে আছে আর লোক দেখলেই হাতছানি দিয়ে ডাকছে। কিছু জনকে আবার দেখলে বোজা যাচ্ছে সেগুলো মেয়ে না লেডী বয়। মুখে চড়া মেক আপ আর ছোট ছোট জামা কাপড়ে সজ্জিত সব। একটা ফাঁকা জায়গা দেখে বসলাম। একথা সেকথার পর মমকে জিজ্ঞাসা করে ফেললাম "মম তুমি এই আসিমের সাথে জড়ালে কি করে?" মম উত্তরে বলল সময় আসুক সব বলবো। এখন যদি বলি তা হলে আমাদের ঘোরাটাই মাটি হয়ে যাবে। চুপ করে গেলাম আর মম আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মাথাটা রেখে চুপ করে সমুদ্দের ঢেউ দেখতে লাগলো। হটাত "আরে অমিতদা যে?" কথাটায় সম্বিৎ ফিরল, পিছন ফিরে দেখি সেই সুদীপ বোকাচোদাটা, ধুর বাঁড়া আবার বক বক শুরু করবে। আমিও মুখে জোর করে হাসি এনে বললাম "আরে কি ব্যাপার, এখানে?" অনিতা উত্তর দিল আপনাদের খুঁজতে খুঁজতে চলে এলাম। আমার মাথায় একটাই প্রশ্ন ঘুরছে এ শালা, শালী আমাদের পিছু ছাড়ছে না কেন?
মম বলল আরে বসুন বসুন। ওরা দুজন পাসে বসলো। সুদীপ একটু পর উঠে দাড়িয়ে বলল "এভাবে শুধু মুখে বসা যায় নাকি? দাড়ান কটা বিয়ার নিয়ে আসি, কি দাদা চলে তো আপনার?" মম সামনে আছে আমি কিছু উত্তর দেবার আগেই মম বলল হ্যাঁ অল্প সল্প চলে। আমি তো অবাক!
Like Reply
#16
শালা এই সুদীপ মালটা ফুল মাতাল। বিয়ার ছাড়া শালা এক পা চলে না। ভাবছি মমের সামনে বিয়ার খাবো কিনা? ওমা! দেখি মম বোতলটা মুখে ধরে বড় চুমুক মেরে দিল একটা, দেখাদেখি আমি ও ঢকঢক করে মেরে দিলাম। ঘড়ি দেখি ১১ টা বাজে, মম উঠে দাঁড়ালো, ওরাও উঠে সবাই হোটেলের দিকে রওনা দিলাম। এক টেবিলে চারজন ডিনার করতে করতে সুদীপ বলে উঠল "দাদা আজ আমার রুমে চলে আসুন চার জন মিলে জমিয়ে গল্প করা যাবে, আমি একটু মিশুকে লোক বিদেশে এসে বাঙালি পেলাম আর তাদের সাথে আড্ডা না দিলে আমার সারা রাত পেট গুড় গুড় করবে।" সবাই হেসে উঠলাম। আমার তো ফালতু সময় নষ্ট করার ইচ্ছে একদম নেই, সবে ওদের বলতে যাব যে "না না আজ না, আজ ক্লান্ত লাগছে অন্য কোন দিন যাব।" কিন্তু তার আগেই মম বলল শিওর আমরা রুম থেকে ফিরে আপানাদের রুমে যাচ্ছি। ধুস শালা কোথায় ভাবলাম রুমে ঢুকে মমের লদকা শরীরটা চুদে খাল করবো, তা না ফালতু এই মোটকা আর ওর বউয়ের সাথে বালের আড্ডা মেরে টাইম যাবে। যাই হোক রুমে ফিরে এসে চেঞ্জ করলাম। আমি একটা বারমুডা আর গেঞ্জি আর মম বগল কাটা লং স্কার্ট পরে ওদের রুমের দিকে এগোলাম। যেতে যেতে মমকে ফালতু টাইম নষ্ট করার কারনটা জিজ্ঞাসা করতে মম বলল ওরে চল না, সুদীপ ছেলেটা একটু বেশি বকে কিন্তু মিশুকে ছেলে, ওরা অত করে বলল না গেলে খারাপ দেখায়। ওদের রুমে নক করতে অনিতা দরজাটা খুলে আমাদের অভ্যর্থনা জানালো। আমরাও ভিতরে প্রবেশ করলাম। অনিতা দেখি একটা নাভি অবধি ফুল ফুল ডিজাইনের টপ আর টাইট থাই অবধি হাফ প্যান্ট পরে আছে। সুদীপ আমারই মতো বারমুডা আর গেঞ্জি পরে খাটে শুয়ে টিভি দেখছে। আমাদের দেখেই উঠে বসে বলল "আরে আসুন আসুন।" অনিতা মালটাকে লক্ষ করছিলাম বেশ ফর্সা কিন্তু একদম টানটান শরীর, পেটে মেদও সেরকম নেই, মাইগুলো বেশি বড় না কিন্তু পাছাটা বেশ চওড়া। সুদীপ বক বক করেই চলেছিল, আমার শালা কেমন একটা লাগছিল যেন। ভাবলাম মনের ভুল, আমিও গল্পে মেতে উঠলাম। এদিক সেদিক কথার পর সুদিপ বলে উঠলো "আরে অনিতা ওনারা এসেছেন কিছু দাও?" আমি সাথে সাথে না না করে উঠলাম "দাদা এই তো ডিনার করে এলাম আর কিছু পারব না।" অনিতা বলতে লাগলো "অল্প ড্রিংক তো করা যেতে পারে?" আমি ধন্যবাদ জানিয়ে বললাম আমরা মদ খাই না, মাঝে সাঝে বিয়ার খেয়ে থাকি জাস্ট। সুদিপ আর অনিতা জোরাজুরি করতে থাকলো "আরে একটু খেলে কিছু হবে না।" আমি মমের দিকে তাকাতে মম মাথাটা নেড়ে সম্মতি দিল। আসলে আমি সত্যি মদ খুব কম খাই বা খেয়েছি। খুব তাড়াতাড়ি চড়ে যায় আমার। আবার বিকেলে বিয়ার খেয়েছি সালা ককটেল না হয়ে যায়। অনিতা মিনি বার থেকে একটা চিগাস রিভালের বোতল নিয়ে এসে চারটে গ্লাসে পরিবেশন করল। মাগীর মদ ঢালা দেখে বুঝলাম এও নিজের ব্রের মতই পাঁড় মাতাল। গ্লাস তুলে চিয়ার্স করে চুমুক মারলাম সবাই, গলাটা কেমন জ্বলে গেল। মমও মুখটা কুঁচকে ফেললো, কিন্তু সুদিপ আর অনিতার কোনও বিকার নেই, একদম নর্মাল সিপ করে যাচ্ছে ওরা। এক পেগ করে খেয়ে আমি বললাম আর না এবার উঠবো। অনিতা আমার হাতটা ধরে চেপে বসিয়ে দিয়ে বলল "আর একটু বসুন না, থাইল্যান্ডে রাত না জাগলে আর থাইল্যান্ডে আসার মজা কি রইল?" সুদীপ কথায় কথায় মমের গ্লাসেও একটু মদ ঢেলে দিয়েছে। মমও খাচ্ছে আর সুদীপের সাথে বক বক করছে। অনিতা বলে উঠলো "বন্ধুত্বের মাঝে এই আপনি আপনি করাটা একদম বাজে লাগে, তুমি করে বললে আপত্তি কি আছে?" সুদীপও হই হই করে সায় দিয়ে উঠলো। এর মাঝে আমি আরও দু পেগ নিয়েছি, মাথাটা ঝিম ঝিম করছে যেন। মমের দিকে তাকিয়ে দেখি মম চোখটা বুজে খাটে হেলান দিয়ে আছে আর স্কার্টটা প্রায় দাবনা অবধি উঠে গেছে। মমের সাদা মোমের মত দাবনাটা চক চক করছে আর সুদীপ লোলুপ দৃষ্টিতে সে দিকে তাকিয়ে আছে। আমি মমকে তুলে ধরবার চেষ্টা করতে গিয়ে নিজেই মাথা ঘুরে পড়ে যাচ্ছিলাম। অনিতা জাপটে ধরে আমাকে সামলাল। একটু বসে বাথরুমে গিয়ে চোখে মুখে জল দিয়ে এলাম, অনিতা আমাকে ধরে ধরে বাথরুমে নিয়ে গেল। ফিরে এসে দেখি সুদীপ মমের একদম পাসে বসে মমের কাঁধে হাত দিয়ে গল্প করছে আর মম ঢুলু ঢুলু চোখে মাথা নেড়ে নেড়ে কি সব বলছে। আমাকে দেখেই সুদীপ কাঁধ থেকে হাতটা নামিয়ে নিয়ে বলল "দাদা, বউদির যা অবস্থা রুমে যেতে পারবে বলে মনে হয় না আর রাতও তো বেশী বাকি নেই চার জন এই রুমেই কাটিয়ে দেওয়া যাক।" অনিতাও বলল হ্যাঁ সেটাই ভালো। আমি রাজী হচ্ছিলাম না কিন্তু মম নিজেই বলল "ঠিক আছে আর তো একটু সময়।" নেশাটা কেটে এসেছিল। এদিকে অনিতা মাগীটা একদম আমার গায়ের উপর উঠে আমার কাঁধে মাথা দিয়ে শুয়ে আছে। এদিক সেদিক নানা কথার পর সুদীপ বলে উঠলো "একটা কথা বলবো? যদি কিছু না মনে করো। মম বলল হ্যাঁ বলতে পারো। সুদিপ বলল "তোমাদের দেখে মনে হয় তোমরা খুব সুখি দম্পতি, তোমাদের সেক্স লাইফ কেমন, আমাদের তো সেক্স লাইফ একদম একঘেয়ে হয়ে গেছে।" মম উত্তর দিল "না আমাদের তো ঠিকঠাকই আছে।" অনিতা এদিকে আমার আরও কাছে এসে আমার গেঞ্জির ভিতর দিয়ে হাত গলিয়ে বুকে হাত বোলাচ্ছে। ওদিকে মম সুদীপকে বুঝিয়ে চলেছে সেক্স লাইফ আরও উত্তেজনা পূর্ণ কি করে গড়ে তোলা যায়। সুদীপই প্রস্তাবটা দিল যদি আজকের রাতটা আমরা নিজেদের মধ্যে ওয়াইফ সোয়াইপ করি? মানে বউ বদলা বদলী! না না আমি হাত নেড়ে বলে উঠলাম, আমি এসব পছন্দ করি না, আর মনিও এসব পছন্দ করে না। অনিতা আমার বুকে হাত বোলাতে বোলাতে বলল "আরে এত সিরিয়াস নিচ্ছ কেন? এটা তো জাস্ট একটা মজা, রাত কেটে যাবে সবাই সব ভুলে যাবো।" মম নেশার ঘোরে কি বুঝল কে জানে, ঘাড় নেড়ে সম্মতি দিয়ে দিল। অনিতা প্রথম শুরু করল, আমার দাবনার উপর বসে নিজের মুখটা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। আর ওদিকে সুদীপ মমের স্কার্টের উপর দিয়ে হাত ঢুকিয়ে পক পক করে মমের মাই গুলো টিপছে আর মম সুদিপের বারমুডার উপর দিয়ে হাত বোলাচ্ছে। অনিতা আমাকে ঠেলতে ঠেলতে বিছানার ধারে নিয়ে গেল আর আমার ঠোঁটটা জোরে জোরে চুষে খেতে লাগলো। সুদীপ মমের স্কার্টটা খুলে ফেলেছে, মম শুধু একটা লাল রঙের প্যান্টি পরে বিছানায় বসে,সুদীপ নিজের গেঞ্জিটা খুলতে মমের মুখটা কুঁচকে গেলো, বিরাট একটা ভুঁড়ি আর গোটা গায়ে ভাল্লুকের মতো লোম। অনিতা এদিকে আমার বারমুডাটা নামিয়ে ফেলেছে আর জাঙ্গিয়া থেকে আমার ৯ ইঞ্চি লকলকে বাঁড়াটা বের করে লোভাতুর চোখে দেখছে। ওর টপ আর প্যান্টটা খুলে নিতে শুধু ব্রা আর প্যান্টি পরে মাগীটা আমার পাসে বসে আমার বাঁড়াটা আগু পিছু করে খেঁচে দিতে লাগছিল। সুদীপ মমের প্যান্টিটা নামিয়ে মমের গুদে নাক দিয়ে ডলছে, পেট থেকে গুদ অবধি জিভ দিয়ে চাটন দিচ্ছে। কখনো আবার মাইগুলো দুমড়ে মুচড়ে টিপছে। মাইগুলো লাল হয়ে গেছে, সুদীপ কিন্তু তখনো ওর বাঁড়াটা বের করেনি। আমি অনিতাকে পুরো ল্যাঙটো করে ফেলেছি। এমন কিছু আহামরি ফিগার না টান টান পেট ৩২ সাইজ বুক, কিন্তু পাছাটা সলিড ৩৮ হবেই। নিয়মিত জিম করে বোঝা যায়। আমার আবার এরকম কাঠ শরীর ভালো লাগে না। তবে এ মাগী পিওর খিলাড়ী মাগী। ওর বুকের বোঁটাগুলো জিভ দিয়ে আলতো সুরসুরি দিতেই উফ আফ করে আওয়াজ দিতে লাগলো। ওদিকে মমকে দেখতে পাচ্ছিনা, সুদীপ ওর দামড়া গতরটা নিয়ে মমের উপর শুয়ে পড়েছে আর মম ওর নিচে চাপা পড়ে আছে। অনিতা আমার কোল থেকে নেমে ফ্লোরে বসে বাড়ার ডগাটা মুখের মধ্যে চালান করে দিল। খানকী চুষতেও জানে, এমন ভাবে চুষছে যেন গোটা গায়ে কারেন্ট মারছে। দাঁতটা একটুও বাঁড়ায় টাচ করছে না শুধু জিভটা পাকিয়ে পাকিয়ে বাঁড়াটা চুষে যাচ্ছে। সুদিপ মমের গুদ নিয়ে পড়েছে এবার, গুদের পাড়গুলো ফাঁক করে ইচ্ছে মতো আংলি করছে আর মম দাঁত দিয়ে নিজের ঠোঁটটা চেপে ধরে আরাম খাচ্ছে। মাঝে মাঝে গুদের কোঁটটা জিভ বুলিয়ে দিচ্ছে। আমিও অনিতা মাগীকে বিছানায় ফেলে গুদটা ফাঁক করে আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম, মমের মতো টাইট না, ওর গুদটার ভিতরটা টকটকে লাল, গুদের উপরটা মানে তলপেটের ঠিক নিচটা অল্প বাল। মম হিট খেয়ে গিয়ে সুদীপকে প্যান্ট খোলার জন্য জোরাজুরী করতে লাগলো। আমি অনিতার শক্ত কোঁটটা জিভ দিয়ে কামড়ে চুষে একাকার করে দিতে থাকলাম। গুদের ভিতরটা জিভ সরু করে ঘুরিয়ে ঘুরিয়ে ঢোকাতেই আমার মাথাটা চেপে হর হর করে একগাদা নোনতা রস আমার মুখে ঢেলে হাঁফাতে লাগলো। আমিও দেরি না করে বাঁড়াটা গুদের মুখে ঘসে রসটা লাগিয়ে আমার বাড়াটা গুদের মুখে লাগিয়ে জোরে ধাক্কা দিলাম। গুদ খুব টাইট না ভচ করে খানিকটা ঢুকে গেল, চেপে চেপে বাকিটা ঢুকিয়ে একদম বল্লম গাঁথার মতো ওর গুদটা গেঁথে ফেললাম। অনিতাও আমাকে বুকের উপর টেনে নিয়ে থাপ খেতে থাকলো। এদিকে মম সুদীপের প্যান্টটা খুলে ফেলেছে, আমি সেদিকে তাকিয়ে হাসবো না কাঁদবো ভাবছি। শালার অতো বড় শরীর আর বাঁড়াটা একদম বাচ্চা ছেলের নুনুর মতো। ৪ ইঞ্চি হবে মেরে কেটে, বাঁড়ার মাথার ছালটা গুটিয়ে ছোট্ট লিঙ্গ মুনন্ডিটা উঁকি মারছে। নিজের মুখ দিয়ে বেরিয়ে গেল "শালা হারামি তুই এইটুকু বাঁড়া নিয়ে বউ বদলা বদলী খেলবি? মর গা শালা। মমও অবাক গালে হাত দিয়ে দেখছে, আর সুদীপ মাথাটা নিচু করে বসে আছে। আমি হেসে ফেললাম, বুঝে গেলাম নিজের রুমে গিয়ে মমকে আবার চুদে ঠাণ্ডা করতে হবে। অনিতার উপর উঠে আমি ভচাক ভচাক করে থাপ মেরে যাচ্ছি। অনিতা সুখে বিড় বিড় করে কি সব বলছে। কিছুক্ষণ এইভাবে করার পর চাগিয়ে অনিতাকে কোলে তুলে বিছানা থেকে নেমে মেঝেতে দাড়ালাম, অনিতা দু হাতে আমার ঘাড়টা ধরে ঝুলে আছে আর আমি ওর পোঁদটা ধরে গুদে বাঁড়াটা গেঁথে রেখেছি। অনিতা নিজেই দুলে দুলে থাপ মারছে, হটাত থাপের বেগ বাড়িয়ে অনিতা চেঁচিয়ে বলে উঠলো "দেখ শালা আমার হারামি স্বামী, তোর চোখের সামনে তোর বিয়ে করা বউকে চুদে ফাঁক করে দিচ্ছে চুতিয়াটা, শালা খানকীর ছেলে ওই ছোট্ট নুনু দিয়ে কোনও দিন তো সুখ দিতে পারিসনি দেখ শুয়ারের বাচ্চা গুদ মারা কাকে বলে দেখ।" আমিও উত্তেজিত হয়ে গব গব করে ঠেলে চলেছি। কোন হুঁশ নেই অনিতার, যেন আমার বাঁধা বেশ্যা। এদিকে মম সুদীপের বাঁড়াটা মুখে নিয়ে চুষতেই সুদীপ মমের মুখে গল গল করে মাল ঢেলে দিল।
এদিকে অনিতা ওর পা দুটোর জোরে বেড় দিয়ে আমার কোমরটা চেপে ধরে পোঁদ নাচাতে নাচাতে আরও একবার আমার বাঁড়ার উপর গুদের রস ঢেলে দিয়ে আমার কাঁধে মাথা দিয়ে এলিয়ে গেল। আমি ওকে গুদে বাঁড়া গাঁথা অবস্থায় খাটের ধারে নিয়ে গিয়ে শুইয়ে দিয়ে নিজে মেঝেতে দাড়িয়ে লম্বালম্বি গুদটা ফাঁড়তে থাকলাম। মাঝে মাঝে আঙ্গুলগুলো পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিতেই আঃ আঃ করে সুখের জানান দিতে লাগলো মাগী। এবার জায়গাটা বদল করে আমি খাটে শুয়ে পড়লাম আর বাঁড়াটা মাস্তুলের মতো উঁচু হয়ে সিলিঙের দিকে চেগে রইল। অনিতা আমার বাঁড়ার উপর বসে ভচ করে বাঁড়ার কেলাটা গুদে ঢুকিয়ে নিয়ে আমার কোমরে ভর দিয়ে আস্তে আস্তে গুদে নিতে থাকলো বাঁড়াটা। এদিকে মম সুদীপের নুনুটা চেটে চুষে খাড়া করার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু বৃথা চেষ্টা, শেষমেশ মম সুদিপকে ঠেলে ফেলে সুদীপের উপর উঠে ওর নেতানো বাঁড়ার উপর বসে নিজের গুদের কোঁটটা রগড়ে রগড়ে নিজের রাগ মোচন করলো। অনিতা আমার বাঁড়ার উপর বসে পাগলের মতো উপর নীচ করে যাচ্ছে আর ওর গুদের ভিতরকার রসগুলো আমার বাঁড়ায় লেগে চক চক করছে। কিছুক্ষণ এরকম করার পর অনিতা আবার সেই আগের মতো চিল্লিয়ে উঠলো সুদীপের উদ্দেশ্যে "দেখ বোকাচোদা, দেখ আমার নতুন নাগরটা আমাকে ওঁর পোষা বেশ্যা করে দিয়েছে, এত জনকে দিয়ে তুই আমাকে চুদিয়েছিস কিন্তু এরকম সুখ কেউ দেয়নি আগে, মনীষা তুমি কপাল করে স্বামী পেয়েছ, শালার এটা বাঁড়া না, ঘোড়ার থেকে ধার করে নিয়ে এসে এটা নিজের বাঁড়ায় লাগিয়েছে?" আমার মুখে ঠাশ ঠাশ করে চড় মারতে লাগলো সাথে আবার চিল্লিয়ে বলতে থাকলো "তোর সব ফেদা আমার বাচ্চা ঘরে ফেলে দে, তোর ফেদা নিয়ে আমি পেট বানাবো আর তোর মতো একটা ষাঁড় বের করব আমি, শালা ওই ষাঁড়কে দিয়ে নিজেই পাল খাওয়াবো নিজেকে। মম গর্বের দৃষ্টিতে আমাদের দিকে তাকিয়ে নিজের পেটের ছেলের পুরুষত্ব দেখতে থাকলো। অনিতা আর কিছুক্ষণ উপর নিচ করে আমার বুকের উপর এলিয়ে পড়লো আর ওর মাথার চুলগুলোতে আমার মুখটা চাপা পড়ে গেল। ওকে একটু রেস্ট দিয়ে ওখান থেকে নিয়ে সোফার উপর পোঁদটা আমার দিকে করে বসালাম আর পিছন থেকে বাঁড়াটা গুদে সেট করে এক ধাক্কা দিতেই বাঁড়াটা অনেকখানি ঢুকে গেল। এবার আর কোন দিক না তাকিয়ে ওর কোমরটা ধরে মেঝেতে দাঁড়িয়ে দাঁড়িয়ে পকাৎ পকাত শব্দে গুদের একদম মুখ থেকে তলপেট অবধি বাঁড়াটা ঠেসে দিতে লাগলাম। যতবার বাঁড়াটা টেনে বের করছি গুদের মুখটা হাঁ হয়ে ভিতরের লাল মাংসগুলো যেন বেরিয়ে আসতে চাইছে। সামনের দিকে দুলতে থাকা ছোট্ট মাইগুলো নিজের থাবাতে নিয়ে চটকাতে চটকাতে লম্বা লম্বা থাপ মেরে চললাম। আমার শরীরটা শক্ত হয়ে আসছিল, আর বাঁড়ার ডগাটাও সুর সুর করতে করতে ফত ফত করে এক ধাবড়া ফেদা অনিতার একদম জরায়ুতে আছড়ে পড়ল। আমার বিচিগুলো যেন খালি হয়ে গেল একদম। ওই অবস্থায় কিছুক্ষণ থেকে গুদ থেকে বাঁড়াটা বের করলাম, পচাত করে শব্দ করে আমার ফেদা মাখা বাঁড়াটা গুদ থেকে বেরিয়ে এল, আর অনিতার গুদটা বেশ বড় সড় হাঁ হয়ে রইল, গুদের ভিতর থেকে সদ্য ফেলা ফেদাগুলো ওর পোঁদ থেকে গড়িয়ে টপ টপ করে সোফায় পড়ে সোফাটা একটু ভিজিয়ে দিলো। অনিতার কোন সাড় নেই আমি ওকে সোফা থেকে পাঁজ কোলা করে নিয়ে খাটে শুইয়ে দিলাম। এতক্ষণ সুদীপ হাঁ করে ওর বউয়ের গুদ ফাঁড়া দেখছিলক। চোখে চোখ পড়তে নিজের মাথাটা নামিয়ে নিল। আমার মাথায় একটা কথাই ঘুরছিল ও নিজে অক্ষম হয়ে কি করে বউ বদলা বদলির প্রস্তাবটা আমাদের দিল? মাথায় কিছু আসছে না।

মমের মুখটা দেখে বোঝা যাচ্ছিল মুডটা ঠিক নেই, আমাকে আবার নিজের রুম গিয়ে মমকে চুদে শান্ত করতে হবে। অনিতা আর সুদীপকে বাই দিয়ে নিজেদের রুমে এলাম। মমকে জড়িয়ে ধরে বললাম "কি দরকার ছিল ওদের কথায় রাজী হবার? আনন্দটা মাটি হলো তো?" দুজনে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে দেখি ৫ টা বাজে। মম ল্যাঙটো হয়েই বসে ছিল বিছানাতে। আমি মমকে জড়িয়ে চুমু খেতে খেতে জিজ্ঞাসা করলাম "এখন নেবে একবার?" বাঁড়াটা মমের নরম হাতের স্পর্শ পেয়ে আবার মাথা চাড়া দিতে লাগলো। মম আমাকে কিস করে বলল "ছাড় আজ আর মুড লাগছে না, সুদীপটাকে দেখে খারাপ লাগছিল খুব।" দুজন জড়াজড়ি করে শুয়ে পড়লাম। ঘুম আসছিল না শুধু সুদীপ আর অনিতার কথা মনে পড়ছিল। অনিতার সাথে সঙ্গম করে একটা জিনিস বুঝেছি ও পোড় খাওয়া মাগী একদম, তার মানে কি এই ওয়াইফ সোয়াইপের গল্পটা দিয়ে সুদীপ আমাকে দিয়ে ওর কামুকী বউয়ের খিদেটা মেটালো? মমের দিকে তাকিয়ে দেখি মমও ঘুমোয় নি। ও হয়তো আমার মতো কোন প্রশ্নের উত্তর খুঁজছে...
Like Reply
#17
ঘুম থেকে উঠে ব্রেক ফাস্ট করে নিয়ে লবিতে বসে আছি। সুদীপ আর অনিতাকে দেখতে পাচ্ছিনা আজ। জুসের গ্লাসে চুমুক মারতে মারতে মম বলে উঠলো "পানিতকে ফোন কর, আজ একটু ঘুরবো আর লাঞ্চ বাইরে হোটেলে করে নেব।" পানিতকে ফোন করে হোটেল থেকে বেরিয়ে রাস্তায় দাঁড়িয়ে সিগারেটটা ধরাতে গিয়ে দেখি দূর থেকে সুদীপ আমাকে হাতছানি দিয়ে ডাকছে। কাছে যেতে সুদীপ বলল "দাদা কালকের ব্যাপারে কিছু মনে করবেন না।" আমি উত্তরে বললাম "যা হবার হয়ে গেছে অতীতকে টেনে লাভ কি? ফেরত তো কিছু আসবে না, কিন্তু সুদীপ আমার মনে হয় সবটা তুমি সত্যি বলোনি আমাদের।" সুদীপ চুপ করে রইল। আমি প্রসঙ্গটা হালকা করার জন্য বললাম "তুমি এখানে কি করছ? চলো লবিতে যাই, অনিতা কোথায়? নিজের রুমে আছে অনিতা আর আমি একটু বিচের দিকে এসেছিলাম বলে সুদীপ আমার সাথে হোটেলের দিকে এগিয়ে চলল। লবিতে দেখি মম আর অনিতা একসাথে বসে কথা বলছে। আমাকে দেখেই অনিতা "গুড মর্নিং, হাউস দ নাইট।" আমি উত্তরে "ইটস আ মেমরেবেল নাইট ফর আস।" বলে হেসে মমের পাশে বসে পড়লাম। মমই ওদের আজকে আমাদের সাথে ঘোরার জন্য প্রস্তাব দিল, সুদীপ একটু না না করলেও অনিতার চাপে রাজী হয়ে গেল। ঠিক হলো আন্ডার ওয়াটার পার্ক যাবো আমরা। ১২ টার সময় বেরিয়ে পড়লাম সবাই মিলে। পার্কটা দারুন নানা রকম মাছ। একোরিউমও আছে, একটা গুহার মধ্যে ঢুকলাম ভিতরে চারিপাশের দেয়ালগুলো কাঁচের ভিতরে বিরাট বিরাট মাছ ভেসে বেড়াচ্ছে। ওখানে দু ঘন্টা কাটিয়ে কাছের ইন্ডিয়ান রেস্টুরেন্টে লাঞ্চ করলাম। গাড়ীতে ফিরতে ফিরতে অনিতা বলল কাল ওরা ফিরে যাবে, রাত ১২ টায় ফ্লাইট ওদের। যাবার সময় ওরা ক্রুস চাপবে আর আমারা যদি যেতে চাই তো যেতে পারি। আমরা কাল জানিয়ে দেবো বলে দিলাম। মম হটাত বলে উঠলো "কাল তো তোমাদের রুমে আমরা আড্ডা দিলাম আজ রাতটা তোমরা আমাদের রুমে এসো।" আমি তো অবাক শালা যত দিন যাচ্ছে মমকে যেন নতুন করে চিনছি। সুদীপ কিছু বলার আগেই অনিতা মমকে জড়িয়ে ধরে চোখটা টিপে বলল "এখনি তো রুমে ঢুকে আড্ডাটা শুরু করে দেওয়া যেতে পারে?" আমি আর মম হেসে ফেললাম। এর মধ্যে আমাদের ড্রাইভার পানিতের সাথে আমার বেশ দোস্তি হয়ে গেছে, ও আমাদের ভাষা বুঝতে না পারলেও আমাদের হাসি ঠাট্টাও বেশ এঞ্জয় করছিল। হোটেলে ফিরে পানিত ফিরে যাবার সময় জিজ্ঞাসা করলো রাতে কোথায় যাব কিনা? আমি পানিতকে বলে দিলাম দরকার পড়লে ডেকে নেব ওকে। ও হেসে পয়সা বুঝে নিয়ে বেরিয়ে গেল। রুমে ঢুকে মমকে জিজ্ঞাসা করলাম "এটা কি করছ বলতো? আমি ওদের এড়িয়ে যেতে চাইছি, আর তুমি আবার ওদের নিজেদের রুমে ডাকছ?" মম হেসে বলল অনিতার খিদে খুব আমি চাই আজ অনিতা দেখুক আর বুঝুক সত্যিকারের পুরুষ ঘরে থাকলে বাইরে গিয়ে গুদ খোলার দরকার পড়ে না। মমের মুখে স্পষ্ট একটা প্রতিযোগিতার ছায়া দেখতে পেলাম। আমি কথা না বাড়িয়ে মমকে জড়িয়ে বিছানায় শুয়ে পড়লাম। মম আমাকে জড়িয়ে বলল "এখন কোনও দুষ্টুমি না রাতের খেলার জন্য জমিয়ে রাখ সবটা।" সন্ধের দিকে মম পানিতকে ফোন করতে বলল। আমি কারন জিজ্ঞাসা করতে বললো "ওয়াকিং স্ট্রিট যাব আজ।" ইন্টারকম থেকে অনিতাদের ফোন করে ওদেরও চলে আসতে বললাম। ৮ টার সময় পানিত গাড়ী নিয়ে হাজির। মম বাথরুম থেকে বেরোতে আমি তো মাথা ঘুরে পড়ে যাবার জোগাড়, কি সেজেছে মম এটা! কোলকাতার রাস্তায় এভাবে বেরোলে তো পাবলিক চোখ দিয়ে চেটে মমকে পেট বানিয়ে দেবে!
দাবনার উপর অবধি টাইট একটা ড্রেস বুকের কাছে অনেকটা খোলা আর পায়ে হাই হিল জুতো গোল্ডেন রঙের। বাপরে! পিছন থেকে গাঁড়টা দেখলে লিসা এন এর মতো পর্ণ স্টারও লজ্জা পেয়ে যাবে। আমার তো প্যান্টের উপর দিয়ে বাঁড়া ফেটে বেরিয়ে আসতে চাইছিল। আমি থাকতে না পেরে মমকে টানতে টানতে বিছানার ধারে নিয়ে এসে চেপে সামনের দিকে ঝুঁকিয়ে দিলাম, আর মমের পোঁদটা আমার দিকে উঁচিয়ে থাকলো। ড্রেস একটু তুলে দেখি ভিতরে কালো রঙের প্যান্টি পরে মম আর প্যান্টিটা একদম সরু থং এর মতো। পুরো ফর্সা পোঁদটা বেরিয়ে আর পোঁদের ফাঁক আর গুদের কোয়া দুটো শুধু চাপা আছে প্যান্টিটায়। উবু হয়ে বসে প্যান্টির ভিতর মুখটা চুবিয়ে দিতে, মম পোঁদটা নাড়িয়ে আমার মুখের কাছ থেকে সরিয়ে নিল। "সোনা খেলাটা রাতের জন্য তুলে রাখ, এতেই এরকম করলে সুদীপ আর তোর তফাৎ থাকবে না।" আমি বুঝে গিয়ে মমকে ছেড়ে দিলাম। নিচে গিয়ে দেখি অনিতারা এসে গেছে, এ মাগীও তো মমের মতোই সেজেছে। মুখে গাড় লিপস্টিক, বুক অবধি ছোট একটা টপ আর দাবনা অবধি একটা প্যান্ট। পানিতের গাড়ীতে ওঠার সময় লবির সব লোকের চোখ মম আর অনিতার দিকে, পারলে সবাই মিলে গন ;., করে ফেলে। পানিতও অবাক চোখে তাকিয়ে আছে, আসলে এভাবে ও খুব কম ইন্ডিয়ানকেই ড্রেস করতে দেখেছে। ওয়াকিং স্ট্রিটের কিছু আগে গাড়ীটা দাড় করিয়ে আমরা নেমে ওয়াকিং স্ট্রীটের ভিতর ঢুকলাম। কি ভিড়! দু পাশে অগুন্তি বেশ্যা দাঁড়িয়ে। কিছু রাশিয়ান মাগীও আছে, সেক্স শো এর লিফলেট বিলি করছে। মম, আমি, অনিতা পাশাপাশি হাঁটছি আর সুদীপ আমাদের পিছনে। কিছু বিদেশী ছেলে মম আর অনিতাকে দেখে ভাবছিল ওরাও হয়ত কল গার্ল। একজন তো কাছে এসে অনিতার পোঁদটা টিপে দিয়ে হেসে বেরিয়ে গেল। দু পাসে স্বল্প বসনা মাগীতে ভর্তি। কেউ হাত নাড়ছে, কেউ কাছে ডাকছে। পাশের গো গো বারগুলোতে উদ্দাম জোরে জোরে গান চলছে, একদম নরক গুলজার। অনেকটা হাঁটার পর একটা ফাঁকা বার দেখে বসে চারটে টম ইয়াম ককটেল অর্ডার দিলাম। সুদীপ আস্তে আস্তে স্বাভাবিক হয়ে এসেছে। আমি সিগারেট ধরাতে মম আর অনিতাও চাইল। চারজন বসে টম ইয়াম খাচ্ছি আর বাইরের দৃশ্য দেখছি। বারটায় ছড়িয়ে ছিটিয়ে কিছু রুসিয়ান লোক বসে বেশির ভাগই বয়স্ক। নিজেদের মধ্যে কথা বলছি আমরা। হটাত একটা বিদেশী আমাদের টেবিলের কাছে এসে মমের দিকে হাত বাড়িয়ে দিয়ে বলল "হ্যালো আএ্যাম নিকলাস ফ্রম ইয়ুক্রেন।" মম উত্তরে নিজের পরিচয় দিল। ও মমকে বলল মম কি ওর সাথে সময় কাটাতে পারে? মম বলল না, আজ আমরা নিজেদের মধ্যে সময় কাটাবো ঠিক করে ফেলেছি। লোকটা নো প্রবলেম বলে মমের থেকে ফোন নম্বর আর হোটেল জেনে নিল। অনিতা ধরল মুলা রুসসা বারে ঢুকে স্ট্রিপ দেখবে। যাওয়া হল, কিছু রুসিয়ান, ইতালিয়ান মেয়ে পোল ড্যান্স করছে, নাচতে নাচতে কাপড়গুলো খুলে একটা খুঁটি ধরে বুক,পাছা, গুদ ঘসে ঘষে নাচছে। সুদীপ একটা মেয়ের বুকের খাঁজে কিছু টাকা গুঁজে দিল। মম আর অনিতাও দেখি দাঁড়িয়ে হালকা হালকা কোমর দোলাচ্ছে। মম যত বার লদকা পোঁদটা দুলিয়ে দিচ্ছে, পাশের টেবিলের ছেলেগুলো চেঁচিয়ে আনন্দ প্রকাশ করছে। ওখানে আবার বিয়ার খেলাম সবাই। ১১ টা বাজে প্রায়। রেস্টুরেন্টে ডিনার সেরে নিলাম সবাই। ওখান থেকে বেরিয়ে পানিতকে বললাম আমাদের বিচের কাছে ছাড়তে, আমরা হেঁটে চলে যাব। বিচে এসে দেখি ওখানে বেশ ভিড়, রাত পরীগুলো দাড়িয়ে আছে খদ্দেরের আশায়। সুদীপ পিছিয়ে পড়েছিল, দেখি সুদীপকে কয়েকটা থাই মাগী হাত ধরে টানাটানি করছে, ওদের বুঝিয়ে সুদীপকে ফিরত নিয়ে এলাম। মম আর অনিতা সামনে হাঁটছে আমি ইচ্ছে করেই পিছনে আছি, লদকা পোঁদের নাচুনি দেখব বলে। হোটেলে ফিরে সবাই আমাদের রুমে ঢুকে পড়লাম। সুদীপ এসেই আমাদের সেলার থেকে একটা জনি ওয়াকারের বোতল বের করে বসে পড়ল। এ শালার মদে অরুচি নেই। পারলে মদে চুবে থাকে। মদ খেতে খেতে গল্প করছি নিজেরা। অনিতা মমের পাশে বসে আছে, হটাত দেখি অনিতা আর মম নিজেদের মধ্যে কিস করছে আর মম অনিতার টপের উপর দিয়ে মাইগুলো টিপছে। সুদীপ আর আমি হাঁ। মমকে লক্ষ করেছি মদ একটু বেশি খেলেই বেসামাল হয়ে যায়। আজ মনে হয় জীবনের কোন শ্রেষ্ঠ অভিজ্ঞতা পাবো। অনিতা মমের ড্রেসের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে প্যান্টির উপর দিয়ে গুদটা ছানছে। দারুন লাগছে দেখতে। শালা এত দিন লেসবিয়ান পর্ণ দেখেছি ভিডিওতে, আজ রিয়াল লাইফে দেখছি। সত্যি এই কাপলটার সাথে দেখা না হলে জীবনের এই অভিজ্ঞতাগুলো অধরা থেকে যেত। আমি ওদের কাছে যেতে মম আমাকে পা দিয়ে সরিয়ে দিয়ে বলল "দাড়াও তোমারও সময় আসবে।" দুজন নিজেদের মধ্যে উদ্দাম খেলছে চটকে চুষে নিজেদের মধ্যে যেন কে সেরা সেটা প্রমান করতে লেগেছে। আমি নিজের প্যান্ট খুলে জাঙ্গিয়া নামিয়ে বাঁড়াটা নিজের হাতে ধরে খেঁচে যাচ্ছি। সুদীপ মদ খেতে খেতে একমনে দেখছে। মম অনিতার টপ আর প্যান্টটা খুলে নিয়েছে, অনিতা আমার কাছে এসে পিছন করে বসে বলল ব্রা টা খুলতে। আমি ব্রায়ের স্ট্র্যাপটা খুলে মাইটা চটকাতে যেতেই অনিতা ছিটকে মমের কাছে চলে গেল। শালা মাগী দুটো ফুল টিজ করছে। ঠিক আছে আমিও খেলাটায় খুব একটা কম যাই না, যতই টিজ মারাও না কেন শেষে বাঁড়ার গাদন খেয়ে নিজেদের গুদের জ্বালা মেটাতে, আমার বাঁড়ার কাছে গুদ কেলিয়ে ধরতে হবে। একটা সিগারেট জ্বালিয়ে মজা দেখতে থাকলাম।
দুজন দুজনকে পুরো উলঙ্গ করে ফেলেছে। অনিতা মমের গুদে নিজের মুখটা চেপে আর নিজে মমের গুদে মুখটা দিয়ে চুষে যাচ্ছে। একদম 69 পোজ। আপনারা পর্ণ একট্রেস tory lane কে দেখেছেন? মমকে একদম সেরকম লাগছে। দুজন দুজনের মুখে গুদটা নাচিয়েই যাচ্ছে। সুদীপ আর থাকতে না পেরে অনিতার পোঁদের ফুটোটা জিভ দিয়ে চেটে দিতে লাগলো। একটু পর দুজন শরীর ঝাঁকিয়ে নিজেদের মুখের উপর কামরস ঢেলে দিয়ে শান্ত হল। অনিতা মমের উপর থেকে উঠে বসতে মমের মুখটা অনিতার রসে মাখামাখি, মম এবার আমার কাছে সরে এসে ওই রস মাখা মুখটা আমার মুখে গুঁজে দিল আর আমিও মমের মুখ থেকে অনিতার নোনতা রসটা চেটে চেটে খেতে থাকলাম।
Like Reply
#18
সুদীপ বিছানার ধারে দাঁড়িয়ে আর অনিতা ওর বাঁড়াটা মুঠো করে খেঁচে যাচ্ছে। আমি মমের মুখ ছেড়ে পাকা মাইগুলো নিয়ে পড়লাম, জিভ দিয়ে বোঁটাগুলো চাটছি, নধর তুলতুলে মাইগুলো যেরকম ইচ্ছে টিপছি। এদিকে অনিতা সুদীপের বাঁড়াটা চুষতে চুষতে মাল বের করে দিয়েছে। আমার বাঁড়াটা নিজের তলপেটে ধাক্কা দিচ্ছে। হটাত মম বলল "অনিতা ওটা সুদীপকে খাইয়ে দাও।" অনিতা নিজের হ্যান্ডব্যাগ খুলে এক পাতা ভায়গ্রা বের করল। আচ্ছে এই তাহলে ওদের প্ল্যান ছিল! সকালে তার মানে সুদীপ ভায়গ্রা কিনতে বেরিয়ে ছিল। সুদীপ ওটা খাবার পর মম আমাকে ছেড়ে সুদীপের কাছে গিয়ে ওর ধনটায় হাত বুলিয়ে দিতে লাগলো। অনিতা আমাকে বিছানাতে ফেলে দিয়ে আমার হামান দিস্তার মতো বাঁড়াটার কেলার কাছটা জিভ দিয়ে সুরসুরি দিতে দিতে পাগল করে দিচ্ছিল।

দু দিনে যা বুঝেছি, অনিতা একটু ধর্ষকাম টাইপের মেয়ে। কষ্ট দিয়ে চুদলে আরাম পায় মাগীটা আর আমিও সেটা চাই। এর মধ্যে সুদীপের বাঁড়াটা দাঁড়িয়েছে আবার,মম সুদীপের বাঁড়াটা ছেড়ে সুদীপকে নিজের গুদের কাছে টেনে নিয়ে আসতে সুদীপ দু আঙ্গুল দিয়ে গুদের পাড়টা ফাঁক করে একটা আঙ্গুল দিয়ে আংলি করতে লাগলো। এদিকে আমি অনিতার গুদ থেকে পোঁদের ফুটো চেটে যাচ্ছি।
মমের ফর্সা মাইগুলো লাল হয়ে গেছে টেপনের জন্য।
এর মাঝে সুদীপ আবার পেগ বানিয়ে সবাইকে মদ খাওয়াল। নেশা পুরো চড়ে গেছে সবারই প্রায়। অনিতা আমার বুকের বোঁটাগুলো কুট কুট করা কামড়াচ্ছে, উফফফ পারছি না আর। কিন্তু অনিতার গুদ চুদানোর যেন কোন ইচ্ছে নেই। পারছিলাম না আর, ওকে বিছানায় চিত করে ফেলে পড় পড় করে আমার গদাটা গুদে ঠেলে দিলাম। পচাৎ আওয়াজ করে খানিকটা ঢুকে গেল।
চেপে পুরোটা ঢুকিয়ে গদাম গদাম ঠাপ দিতে থাকলাম আর মাইয়ের বোঁটাগুলো জোরে টেনে ছিঁড়ে নেবার মত করতে থাকলাম। কিন্তু শালীর কোন বিকার নেই, ও এটা এঞ্জয় করছিল। এদিকে মম সুদীপের নুনুটা চুষে খাড়া করে সুদীপের পেটের দু পাশে পা রেখে বাঁড়ার উপর বসে উপর নিচ করে যাচ্ছে। শালা যেন গ্যাং ব্যাং পর্ণ হচ্ছে। একটু পর মম উঠে এসে অনিতার মুখে নিজের গুদটা দিয়ে বসলো, এদিকে আমি অনিতার গুদ চুদছি,ওদিকে অনিতা মমের গুদ চুসছে। সুদীপ আবার দাঁড়িয়ে মমের মুখে নিজের বাঁড়াটা ঢুকিয়ে মুখ থাপিয়ে যাচ্ছে। কিছুক্ষন এভাবে চলার পর আমারা পার্টনার বদল করলাম।
মম আমার কাছে এলো, কোন ভনিতা না করে মমের পা দুটো কাঁধে তুলে নিচ থেকে গবাত করে বাঁড়া দিয়ে এক রাম ধাক্কা। মম আউ করে গুদ দিয়ে বাঁড়াটা গিলে নিল। মনের সুখে চুদে যাচ্ছি। ফিস ফিসিয়ে মমকে জিজ্ঞাসা করলাম কার গুদে ফেলব? তোমার নাকি অনিতার?
মম উত্তর করলো "আমার গুদে তো রোজই ফেলতে পারবি, আজ অনিতার গুদে ফেলে মেয়েটাকে গুদের জ্বালা থেকে মুক্তি দে।" সুদীপ অনিতার গুদটা চুষে যাচ্ছে, আর অনিতা দু দিকে পা ফাঁক করে গুদে চাটন খেয়ে যাচ্ছে। মমের পোঁদটা কামড়ে লাল দাগ ফেলে দিয়েছে সুদীপ, মমকে উলটো করে শুইয়ে মমের পিঠে শুয়ে এবার গুদটা ফাঁড়া শুরু করলাম। মাঝে মাঝে পুটকিটাতে আঙ্গুল গুঁজে দিতে মম শিউরে শিউরে উঠছিল। এদিকে অনিতা আমার পিছনে এসে আমার পাছার দাবনাটা ফাঁক করে আমার পুটকিটায় জিভ বুলিয়ে চলেছে, এরকম আরাম জীবনে পাইনি। শরীরটা কেমন ঝাঁকি দিয়ে উঠছে। পক পক মমকে চুদে চলেছি।
মাল পড়ার সময় হয়ে এসেছে। ঠাপের বেগ বাড়াতেই মম ঝটকা মেরে আমাকে সরিয়ে দিল। মালটা ফেলতে দিল না। অনিতা আমার বাঁড়ার ডগাটা হাতের তালু দিয়ে চেপে ঘোরাতে থাকলো আর মাঝে মাঝে বিচি থেকে বাঁড়ার গোড়াটা দু আঙ্গুল দিয়ে চেপে ধরতে লাগলো। শালা ফেদাটা যেন আবার পিছিয়ে বিচিতে চলে গেল। এ মাগী একদম খিলাড়ী। অনিতা আমার কানে কানে বলল "মনীষার সাথে আমার কথা আছে যে তুমি আমার গুদে ঢালবে।" সুদীপ আবার মমকে নিয়ে পড়ল, ভায়াগ্রার এফেক্ট সুদীপের ভালোই পড়েছে। কিন্তু অতো বড় শরীরটা নিয়ে বেশিক্ষণ ঠাপাতে পারছিল না, হাঁফিয়ে জাচ্ছিল বারবার। এবার মিশনারি পোজে সুদীপ মমের উপর চড়ে চুদতে লাগলো। অনিতা এদিকে খাটের হেড স্টাডটা ধরে নিজের পিছনটা আমার দিকে করে পোঁদটা নাচিয়ে নাচিয়ে আমাকে আরও উত্তেজিত করতে থাকলো। আমিও আর থাকতে না পেরে ওর পিছনে পজিশন নিয়ে গোবদা বাঁড়াটা ওর গুদের গভীরে আমুল গেঁথে ভচাক ভচাক ঠাপ দিতে থাকলাম। অনেকক্ষণ চলছে আর পারছি না। একটু থাপ দিতেই অনিতা আবার ভর ভর করে জল খসিয়ে দিল। ওর গুদটা এমনভাবে বাঁড়াকে চেপে ধরছিল যে আমার বাঁড়া টন টন করতে থাকলো।
সুদীপ ওদিকে আবার মাল ঝরিয়ে মমের গুদে বাঁড়া গাঁথা অবস্থায় শুয়ে আছে।
গোটা গা টা শির শির করছে আর বাঁড়াটা যেন ফুলে উঠছে। পচ পচ করে এক ধ্যাবড়া মাল অনিতার গুদে ফেলে ওর পিঠের উপর নিজের শরীরের ভর ফেলে শুয়ে পড়লাম।
Like Reply
#19
রাত গভীর হয়েছে, মম আর সুদীপ মড়ার মতো ঘুমাচ্ছে। আমার আর অনিতার চোখে ঘুম নেই, দু জন গল্প করছি। এ সি চলছে তবু যেন গরম লাগছে। টাওয়ালটা কোমরে জড়িয়ে বারান্দায় গিয়ে দাড়িয়ে আছি। পিছন থেকে অনিতা এসে আমাকে জড়িয়ে, কাঁধে মাথাটা রেখে আমার কানের লতিটা চাটছে। শরীরটা আবার গরম হচ্ছে আর নীচের অঙ্গটাও আবার সাড়া দিচ্ছে। দু জন রুমে ফিরে এলাম।
অনিতা তখনও ল্যাঙটো। বুকগুলো বিছানায় ঠেকিয়ে পোঁদটা উঁচু করে শুয়ে আছে, আমি থাবা মেরে মেরে ওর নরম পোঁদের বাগলাগুলো চটকাচ্ছি, কখনো আঙ্গুলটা পোঁদের ফুটোতে প্রবেশ করাচ্ছি।
অনিতাকে বললাম "যদি চাও তো আরও একটু মজা দিতে পারি।" অনিতা ভুরু কুঁচকে জিজ্ঞাসা করল কি রকম মজা?
ওকে বললাম যদি চাও তো পোঁদের দরজাটাও খুলে দিতে পারি।
ও হেসে বলল এই দরজা দিয়ে অনেকেই ঢুকেছে আবার বেরিয়েছেও। তুমি যদি চাও তো নিতে পারো।
অনিতাকে কুকুরের মতো করে বসিয়ে আগে পোঁদের পুটকিটা জিভ দিয়ে চেটে ভিজিয়ে দিলাম, আর অনিতার মুখের কাছে বাঁড়াটা ধরতে ও চুষে চুষে আবার খাড়া করে দিলো মুলোটাকে। পিছন থেকে পোঁদের ফুটোতে মুন্ডিটা সেট করে ঠেলা দিতে বিনা বাধায় পুচ করে একটু ঢুকল, এবার ওর কোমরটা ধরে নিজের দিকে টেনে পুরো বাঁড়াটা পড়াত করে ওর পোঁদের ভিতর গেঁথে দিলাম।
কিছুক্ষণ ওই অবস্থায় থেকে দু পায়ে ভর দিয়ে ওর পোঁদের উপর উঠে ফাঁড়তে থাকলাম। যখন ঢোকাচ্ছি যেন পোঁদের ভিতরের মাংসগুলো চিরতে চিরতে ঢুকছে। ভিতরে পাগলের মতো ঠাপিয়ে চললাম। মম আর সুদীপের কোন সাড় নেই, গভীর ঘুমে ওরা।
পোঁদটা চুদতে চুদতে অনিতা ওর পোঁদের পেশীগুলো দিয়ে বাঁড়াটা কামড়ে কামড়ে ধরছিল।
অনিতার পাছায় ঠাস ঠাস করে চড় কষাতে কষাতে আবার ভর ভর করে সাদা হড়হড়ে বীর্য অনিতার পোঁদের ভিতর ঢেলে দিলাম।
বাঁড়াটা বের করতে দেখি ওর পোঁদটা ভাদ্র মাসের কুত্তির গুদের মতো হাঁ হয়ে আছে আর পোঁদের ফুটো দিয়ে সদ্য ফেলা বীর্যগুলো গড়িয়ে গুদের কাছে নেমে আসছে।
পর দিন সুদীপ আর অনিতা বেরিয়ে যাবে, বিকেলে ক্রুস চেপে চার জন খুব আনন্দ করলাম। এবার ওদের ফেরার পালা। এয়ার পোর্টের বাইরে দাঁড়িয়ে আমরা, ওদের ছাড়তে এসেছি। মম আর সুদীপ একটু দূরে দাঁড়িয়ে কথা বলছে। আমি আর অনিতা দাঁড়িয়ে আছি। অনিতা হটাত বলল "অমিত একটা কথা বলব?" আমি মাথা নেড়ে সম্মতি দিলাম।


অনিতা শুরু করলো "অমিত, তুমি আর মনীষা যে স্বামী-স্ত্রী না সেটা আমি জানি। আর এটাও জানি যে তোমরা মা-ছেলে।" শুনে যেন আমার মাথায় বাজ পড়ল। কি বলবো কিছু বুঝে পেলাম না। ওকে জিজ্ঞাসা করলাম ওর এরকম ধারনার কারন কি? অনিতা উত্তরে বলল, কাল রাতে মম নাকি নেশার ঘোরে মুখ ফসকে অনেক কিছু বলে ফেলেছে।
অনিতা আমাকে একটা লং কিস করে আবারও বলল "দেখো অমিত, জিবন সবার একরকম না, আর সবাই নিজের জীবন নিজের মতো করে উপভোগ করতে পারে তাতে কারো কিছু যায় আসে না। শুধু একটাই কথা, আমি কিন্তু আমার গর্ভ ভরে তোমার বীর্য নিয়ে যাচ্ছি, তুমি হয়তো জান না সুদীপ বাবা হবার পক্ষে অক্ষম। তোমাকে আমার প্রথম দেখেই পছন্দ হয়েছিল।
আর আমিও সতী সাবিত্রী না, তুমি সেটা আমার সাথে মিশে বুঝেছ নিশ্চয়। সুদীপ আমার সুখের জন্য অনেক ছেলের সাথেই আমাকে শুইয়েছে, আমিও শুয়েছি শারীরিক সুখ হয়তো পেয়েছি, কিন্তু মানসিক সুখ পাইনি, যেটা এই দু দিন তোমার থেকে পেলাম। তাই আমি আর সুদীপ নিজেদের মধ্যে কথা বলেই সিদ্ধান্ত নিয়েছিলাম, যে তোমার বীর্যতেই আমাদের সন্তানকে পৃথিবীতে আনবো, তাই আমি সেক্সের সময় কোনও প্রোটেকশন নেইনি। বার বার চেয়েছিলাম তোমার বীর্য আমার গর্ভে এক নতুন বীজের জন্ম দিক।" আমি হতবাক হয়ে ওর কথাগুলো শুনছি। ও আবার শুরু করল "অমিত তুমি হয়তো আমাকে একদম রাস্তার বেশ্যা ভাবছ, ভাবতে পারো আমার কিছু যায় আসে না, কিন্তু তোমাদের সাথে কাটানো এই দিন দুটো আমার জীবনের স্মৃতির মনিকোঠায় শ্রেষ্ঠ রত্ন হয়ে গেঁথে থাকবে। যাই হোক তোমার ফোন নম্বরটা তো আগেই নিয়েছি আমি, আমারটা রাখো। আর যদি আমার ইস্যু হয়, বেবি হবার পর তুমি পুনা যাবে কথা দাও।" আমি ঘাড় নেড়ে সম্মতি দিলাম। ওদের ফ্লাইট টাইম হয়ে এসেছে।
অনিতার চোখে জল, এই কদিনে আমার জীবনটা যেন ওলট পালট খাচ্ছে, নতুন করে জীবনটাকে চিনছি আমি।
হু হু করে গাড়িটা চলছে, মম আমার কাঁধে মাথা দিয়ে শুয়ে আছে, কেউ কোন কথা বলছি না, ঘুমে চোখটাও বুজে আসছে আমার।
চোখে রোদ্দুর পড়তেই ঘুমটা ভেঙে গেল। মম অনেক আগেই উঠেছে। জানালার পর্দাগুলো সরিয়ে দিয়েছে, কাঁচ ভেদ করে আলোটা মুখে পড়ছে আমার।
বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আসতে দেখি মম কফি বানিয়ে রেখেছে।

মাথায় হাত দিয়ে মম বলল "কি ভাবছিস আমি জানি, আর বুঝতেও পারছি, কিন্তু এটা নিয়ে কোন প্রশ্ন করিস না, আগেই বলেছি আমার কাছে অনিতা আর সুদীপের জীবনের ব্যাপারে কোন উত্তর নেই, যেরকম তোর আর আমার সম্পর্কটার ভবিষ্যৎ নিয়েও আমাদের দু জনের কাছেই কোন উত্তর নেই। তো এটা নিয়ে এত ভেবে লাভ কি? এটাকে জীবনের একটা ভালো বা মন্দ স্মৃতি হিসাবে রেখে দে।"
পরিস্থিতিটা হালকা করার জন্য বললাম "মম চলো আজ কোরাল আইল্যান্ড ঘুরে আসি।" মম রাজি হল।
কোরাল আইল্যান্ড যাবার পথে বেশ খানিকটা বোটে করে যেতে হল। গোটা রাস্তাটা মম ভয় পেয়ে আমাকে জড়িয়ে বসে থাকলো। আসলে বোটটা সমুদ্রের উপর দিয়ে বেশ জোরে যাচ্ছিল আর লাফাচ্ছিল খুব। সবুজ আর নীল জলের সমাহার আইল্যান্ডটায়। চারি দিকে স্পীড বোট চলছে, প্যারাসুট করে উপরে চড়ছে অনেকে। বেশ একটা মেলার মতো ব্যাপার। মন থেকে যেন আগের দিনের স্মৃতিগুলো মুছে যাছিল। গোটা দিন ঘোরাঘুরি করে বিকেলের দিকে ফিরে এলাম।
Like Reply
#20
সন্ধেবেলায় একটু হাঁটতে বেরলাম, রাস্তার চারিপাশে প্রচুর মাসাজ পার্লার, একটা পার্লারে ঢুকে দু জন ফুট মাসাজ করলাম।
হোটেলে ফিরে মম বলল আজ ফুল বডি মাসাজ করালে কেমন হয়।
আমার আইডিয়া নেই এটা নিয়ে। টুকটাক এসব নিয়ে কথা বলছি, হটাত মমের ফোন একটা ফোন এলো, এখানে আবার কার ফোন রে? ওরে শালা দেখি সেই ওয়াকিং স্ট্রীটে দেখা হওয়া নিকোলাস বলে বুড়োটা ফোন করেছে। ও মমকে জিজ্ঞাসা করলো আজ ও আমাদের সাথে ডিনার করতে পারে কিনা? মম কি উত্তর দেবে ভেবে না পেয়ে আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকাল। আমি আর কি বলব? ঠোঁট উলটে বুঝিয়ে দিলাম তোমার যা ইচ্ছে।
মম নিকোলাসকে আসতে বলল আমাদের হোটেলে। কিন্তু নিকোলাস বলল আমরা যদি ওর হোটেলে যাই ও খুশী হবে।
নিকোলাস কাছেই হিলটন হোটেলে আছে। ৯ টার সময় বেরিয়ে পড়লাম আমরা।
মম একটা স্কিন টাইট গেঞ্জি আর গোড়ালির উপর অবধি জিন্স পরেছে, আর আমি গেঞ্জি আর বারমুডা।
হেঁটে ওর হোটেল পৌঁছে গেলাম। লবি থেকে ওকে ফোন করতে, ও নেমে এসে আমাদের অভ্যর্থনা জানিয়ে ওর রুমে নিয়ে গেল।
রুমটা স্যুইট টাইপের, বেশ বড় রুম কার্পেটে মোড়া মেঝে, একটা বড় খাট, ডিভান বেশ সাজানো রুম।
আমরা বসে কথা বলছি। ও নিজের পরিচয় দিল, ও মস্কোর লোক একটা তেল কোম্পানির উঁচু পোস্টে কাজ করে, এখানে ঘুরতে এসেছে। ওর পাটায়া ভালো লাগে তাই প্রতি বছর আসে।
ও কথা বলছে কিন্তু ওর চোখ মমের ডবকা বুকের দিকে।
হটাত একটা খট করে আওয়াজ! ঘুরে দেখি বাথরুম থেকে একটা মেয়ে টাওয়াল জড়িয়ে বেরিয়ে এলো। কি অসাধারন দেখতে পাকা গমের মতো গায়ের রঙ। ছোট অথচ খাড়া বুক দুটো যেন টাওয়ালে বাঁধ মানতে চাইছে না, চোখ দুটো নীল আর কাঁধ অবধি মাথার চুলটা নেমে এসেছে। চুল থেকে জল গড়িয়ে পড়ে কাঁধের কাছটা চক চক করছে, তোয়ালেটা যেখানে শেষ হয়েছে সেখান থেকে ধবধবে ফর্সা দাবনা দুটো শুরু হয়েছে। আমি হাঁ করে তাকিয়ে আছি।
নিকোলাস বলে উঠলো "আরে তোমাদের বলা হয়নি, এর নাম অ্যানা, আমার বন্ধু বলতে পারো গার্ল ফ্রেন্ডও বলতে পারো, ও ইউক্রেনে থাকে চ্যাটের মাধ্যমে আলাপ। ওরা প্রায় ৬ মাস একসাথে আছে। অ্যানার মা যেহেতু রুসিয়ান তাই অ্যানার রুসিয়ার নাগরিকত্বও আছে।
অ্যানা হেসে আমাদের দিকে হাত নাড়িয়ে হ্যালো বলে, আমাদের সামনেই কাপড় বদলাতে লাগলো।
মেয়েটাকে দেখেই ভাল লেগে গেছিল, বয়েস বেশি না মেরে কেটে ২৫।
ডাইনিংয়ে ডিনার করে আমারা আবার নিকোলাসের রুমে এলাম। নিকোলাস মজার ছলে বার বার মমের পিঠে পাছায় হাত দিচ্ছে। মম বুঝতে পেরেও কিছু বলছে না। মমও উপভোগ করছে সেটা।
ভদকা খেতে খেতে নিকোলাসই কথাটা তুললো যে আমরা ফ্রি সেক্সে বিশ্বাসী কিনা? আমার মাথায় তখন অ্যানাকে পাবার চিন্তা ঘুর ঘুর করছে।
আমি মম কিছু বলার আগেই হ্যাঁ বলে দিলাম। মম আমার দিকে ভুরু কুঁচকে তাকাল। আমি হেসে ম কে বললাম "ক্ষতি কি আছে, এদের এক রাতের জন্য সুদীপ অনিতা ভেবে নিতে অসুবিধা কি?"
নিকোলাস একটু সরে বসে মমের কাঁধে হাত দিয়ে কথা বলতে লাগলো, আর আমি অ্যানার পাসে বসে কথা বলতে থাকলাম।
অ্যানাই শুরু করল প্রথম, আমার কোলের উপর বসে নিজের ঠোঁটটা আমার মুখের ভিতর ঢুকিয়ে আলতো আলতো কিস করতে থাকলো, আমিও উত্তর দিতে থাকলাম।
নিকোলাস এদিকে মমকে বলেছে ও নাকি মাসাজ এক্সপার্ট, মম রাজী হলে ও মমকে ভাল মাসাজ দিতে পারে।
মম রাজী হয়ে বাথরুম থেকে চেঞ্জ করে এল, শুধু একটা তোয়ালে পরে মম টেবিলে পোঁদটা উঁচু করে শুল, আর নিক বডি অয়েল ঢেলে নিয়ে মমের পায়ের গোড়ালি থেকে ঘসে ঘসে মাসাজ শুরু করল।
নিকের শরীরটা বেশ ভারী ধরনের, গায়ে সোনালি রোম ভর্তি আর হাতগুলো বেশ মোটা, আঙ্গুল গুলোও।
মাসাজ করতে করতে ওর হাত মমের তোয়ালের শেষ প্রান্তে এসে গেছে। মম চোখ বুজে উপভোগ করছে।
অ্যানা আমাকে জিজ্ঞাসা করলো আমার মাসাজ চাই কিনা? আমি রাজি হতে, ও আমাকে জামা প্যান্ট খুলিয়ে তোয়ালে পরিয়ে শুইয়ে দিল। তেল দিয়ে আমার পায়ের গোড়া থেকে সুরু করল। ওর চাঁপা কলির মত নরম আঙ্গুলগুলো যখন আমার দাবনা ছাড়িয়ে বিচির আসে পাসে ঘুরছে, আমার বাঁড়াটা মাথা চাড়া দিতে লাগলো।
অ্যানা সুধু একটা ব্রা আর প্যান্টি পরে আমার পায়ের উপর বসে মাসাজ দিয়ে যাচ্ছে।
তোয়ালের গিঁটটা খুলে নরম আঙ্গুল দিয়ে আমার বাঁড়াটা চেপে ধরতেই বাঁড়াটা যেন কেউটে সাপের মতো ফুঁসে উঠলো।
এদিকে নিক মমের তোয়ালেটা খুলে মমের পিছন দিকটা অনাবৃত করে ফেলেছে আর নিজে খালি গা হয়ে শুধু জাঙ্গিয়াটা পরে রয়েছে, মমের তুলতুলে নরম পাছাটা রগড়ে রগড়ে মালিশ করছে, মাঝে মাঝে জোরে জোরে থাপ্পড় মারছে। পাছার মাংসল যায়গাগুলো আর মমের চর্বি সমৃদ্ধ পাছাগুলো থল থল করে নড়ে উঠছে।
নিক তর্জনীতে একটু তেল নিয়ে মমের পোঁদের ফুটোয় তর্জনীটা ঢুকিয়ে দিতেই, মমের মুখ দিয়ে ওঁক করে বিজাতীয় একটা শব্দ বেরিয়ে এল।
নিকের জাঙ্গিয়াটা ফুলে গেছে, ওর বাঁড়াটাও বাঁধ মানতে চাইছে না। তাও এখনও মমের দেব ভোগ্য গুদটা দেখেনি।
অ্যানা আমার বাঁড়ার ছালটা ছাড়িয়ে বাঁড়ার ডগাটা তেল দিয়ে মালিশ করছে আর মুণ্ডুটা চক চক করতে করতে যেন পিঁয়াজের মতো আকার ধারন করেছে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)