Thread Rating:
  • 10 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
নায়িকা বউ
#1
তোমার বউ তো আজকাল খুব সেক্সি হয়ে গেছে দেখছি .. সেজন্যেই বুঝি আজকাল আর বৌদির বিছানা বেশি টানছে না ?”
সাধনের হাত থেকে সিগারেটটা নিয়ে একটা সুখটান দিয়ে বলল রুনাবৌদী।


সারা দুপুর চোদাচুদি করে, ল্যাংটো ঘামে ভেজা শরীরে , রুনা আর সাধন এলিয়ে পড়েছিল বিছানায়। রুনার ছাড়া শাড়ি, সায়া, ব্রা আর সাধনের পাজামা ,পাঞ্জাবি ছড়িয়ে রয়েছে ঘরের মেঝেতে। অনেকদিন বাদে আজ বৌদিকে প্রানভরে ঠাপিয়েছে সাধন। রুনাও আশ মিটিয়ে গুদের সুখ নিয়েছে আজ। দুজনের শরীরের ঘামে বেড কভারটাও ভিজে গিয়েছে। রুনার তলপেটে আর গুদের ঘন বালের মধ্যে এখনো সাধনের ফেলা থকথকে সাদা বির্য্যরস মাখামাখি হয়ে রয়েছে ,বগলের চুল থেকে ফোঁটা ফোঁটা ঘাম গড়িয়ে পড়ছে ,আর ঘামে ভেজা কপালে লেপটে রয়েছে লাল সিঁদুর। পাড়াতুতো দেওরের সাথে চোদনের সময়েও রুনাবৌদী কিন্তু সিঁথিতে সিঁদুর পরতে ভোলেনা কোনদিন ..
ডবকা মাইয়ের খাঁজে মুখ ডুবিয়ে ,বৌদির ঘামে ভেজা গরম শরীরের গন্ধ নিতে নিতে, সাধনের বাঁড়া টা আবার শক্ত হতে শুরু করেছিল …

কি বলছ বৌদি ? তোমার মতো সুখ আমাকে আর কেউ দিতে পারেনা। সেই জন্যেই তো বার বার তোমার কাছে আসি !” রুনার ঘাড়ে মুখ ডুবিয়ে একটা চুমু খেয়ে বলল সাধন।
” কাল দেখলাম তোমার মহারানী বউ লাল শিফনের শাড়ী আর হাতকাটা ব্লাউজ পড়ে , আধখানা বুক বার করে ট্যাক্সিতে উঠছেন ; সাথে তোমার বন্ধু রমেশ ” – সিগারেটের ধোঁয়া ছেড়ে ঠোঁট বেঁকিয়ে বলল রুনাবৌদী।
” আরে আমার বউ তো এখন পুরো বেশ্যা মাগী হয়ে গেছে ! আমি এখন পার নাইট দশ হাজার করে চার্জ করছি ওর জন্যে ..রমেশ পয়সা দিয়ে ভোগ করছে .. ফেলো কড়ি , মাখো তেল ! ওর সাথে তোমার তুলনা হয় বৌদি ?”
” আহা .. ! ” – কপট রাগে সাধনকে সরিয়ে দিয়ে ,খাট থেকে নেমে গায়ে শাড়ীটা জড়িয়ে নিতে নিতে বলল রুনা ” বৌকে দিয়ে উপরি রোজগারের বুদ্ধিটা কে দিয়েছিল সেটা মনে আছে তো ? ”

” সত্যি বৌদি ; ওই ম্যাদামারা মেয়েছেলে যে এরকম খানকি হতে পারে ,সেটা তুমিই শুধু বুঝেছিলে ! এখন আমিও মাল কামিয়ে খুশ ,আর আমার বৌও রেগুলার নতুন নতুন বাঁড়ার সুখ পেয়ে খুশ। জহুরির চোখ তোমার বৌদি ! সেজন্যেই তোমাকে এত ভালোবাসি “

“শুধু মন ভোলানো কথা !” – সাধনের থুতনিটা দু আঙুলে ধরে নেড়ে দিয়ে খিল খিল করে হেসে উঠলো রুনা।
” না গো বৌদি ! মাইরি বলছি ! ” সাধন আবার শক্ত হয়ে ওঠা বাঁড়াটা হাতে নিয়ে বলল “এই দ্যাখো বৌদি, এটা আবার তোমার জন্যে কেমন দাঁড়িয়ে গেছে ! ”
“বাব্বা ! তোমার তো তর সইছেনা দেখছি ! একটু জিরোতে দাও , এগুলো ধুয়ে আসি ! তারপর আবার তোমার খিদে মেটাচ্ছি ” ; সাধনকে একটা ছেনালি ভরা হাসি দিয়ে পাছা দুলিয়ে রুনা বাথরুমে ঢুকলো।
রুনাবৌদির বর, তাপসদা অফিসের কাজে বিদেশে। আর সাধনের বউ রমা গেছে ব্যাঙ্কের ম্যানেজার মিস্টার ঘোষের ফ্ল্যাটে। রমাকে সপ্তাহে একবার ঘোষের বিছানা গরম করতে যেতে হয় ; আর সেই কারণেই সাধনের কোনো লোনের দরখাস্তই আজ অবধি খারিজ হয়নি।

[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এমন রোজেগেরে গিন্নি কটা লোকের ভাগ্যে জোটে ?

তবে সাধন এবার বৌকে পর্নো সিনেমাতেও নামাবে ঠিক করেছে। আজকাল ইন্টারনেটের দৌলতে ইন্ডিয়ান ব্লুফিল্ম ভালো দামে বিক্রি হচ্ছে , আর ওসব সিনেমার একজন প্রোডিউসারের সাথে সাধনের যোগাযোগ হয়েছে সম্প্রতি। ফুল সিন ,মানে ক্যামেরার সামনে চোদনে রাজি হলে পাঁচ লাখ দেবে বলেছে। গ্রূপ সেক্স বা থ্রি -সামে হিরোইন দের রেট্ আরও বেশি -এটাও সাধন খোঁজ নিয়ে জেনেছে। কাল সকালে একটা বাংলা সিরিয়ালের অডিশন আছে বলে রমাকে শ্যুটিং স্পটে নিয়ে যাবে সাধন। প্রোডিউসার বলতে বারণ করে দিয়েছিল -তাই আসল কথা সাধন বৌকে বলেনি। যতই হোক ,বন্ধ ঘরে খানকিপনা করা আর দশটা লোকের চোখের সামনে ; ক্যামেরার সামনে, শাড়ী ব্লাউজ খুলে একটা অচেনা লোকের সাথে বিছানায় ওঠার মধ্যে অনেকটাই তফাত। রমা শেষ পর্যন্ত সেটা করতে পারবে কিনা সেটাই সাধন ভাবছিল। ….
রুনাবৌদির সাথে আর এক প্রস্থ চোদন সেরে বাড়ি ফিরে সাধন দেখল রমা নাইটি পরে ড্রেসিং টেবিলের সামনে বসে কানের দুল খুলছে।

” কি ? ঘোষকে খুশি করে এলে ?” – ভুরু নাচিয়ে বৌকে জিগ্গেস করলো সাধন।

” উমম .. কিন্তু আমাকে খুশি করতে হলে আমার বরের মত আখাম্বা বাঁড়া লাগবে ! ঘোষের তো আর সেটা নেই !” -সাধনকে একটা দুষ্টু হাসি দিয়ে বলল রমা – ” আমার জন্যে কিছু রেখেছ ? নাকি সব রস তোমার বৌদির গুদেই ঢেলে এলে ?”

“তোমার জন্যেও আছে সোনা !” – পিছন থেকে জড়িয়ে ধরে রমার থোলো থোলো মাই দুটো হাতে নিয়ে চটকাতে চটকাতে বলল সাধন। নাইটির নিচে রমা আর কিছুই পরেনি আজ রাতে ..
পাতলা সিল্কের নাইটির নিচে ,ডবকা নরম গাঁড়ের খাঁজে সাধনের শক্ত ঠাটানো বাঁড়াটা অনুভব করতে পারছিল রমা।

বৌদিকে সারা সন্ধ্যে ঠাপিয়ে এসে সাধন আবার চোদনের জন্যে রেডি হয়ে গেছে ! কেন দাদারা বাড়ি থেকে বেরোলেই পাড়ার বৌদিদের বেডরুমে সাধনের ডাক পড়ে, সেটা রমা আজকাল ভালই বোঝে ; আর সেজন্যে মনে মনে বরের জন্যে একটু দেমাকও আছে রমার।
…আর দেরী না করে রমা সাধনের পায়জামার দড়িটা খুলে দিল। তারপর দুজন দুজনের শরীরের মধু উপভোগ করতে বিছানায় উঠলো …ঠিক আদর্শ স্বামী-স্ত্রীর মত !


রায়চকের কাছে একটা রিসর্টে শ্যুটিং আজ রমাকে নিয়ে এসেছে সাধন। রিসর্টের একটা ঘরে অডিশন হবে। ঘরের একদিকে সোফা আর বিছানা দিয়ে বেডরুমের সেট ; অন্যদিকে ক্যামেরা বসানো হয়েছে। সেদিকেই আরেকটা সোফায় প্রোডিউসার মিস্টার শ্রীনিবাস বসে ছিলেন। রমার সাথে আলাপ করিয়ে দিল সাধন।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#3
রমার ভরাট বুক যে শ্রীনিবাসের বেশ পছন্দ হয়েছে সেটা সাধন ভালই বুঝতে পারছিল, কারণ লোকটা রমার বুকের খাঁজ থেকে চোখ সরাতে পারছিল না।
” আমাদের একটা মেইন রোলে একজন গৃহবধু টাইপ নতুন মুখ খুঁজছি আমরা – আর রমা ম্যাডামকে সেটায় দারুন মানাবে !” – ডিরেক্টর কমলবাবুকে ডেকে শ্রীনিবাস বলে দিল ” এনাকে মেক -আপ করিয়ে , কস্টিউম পরিয়ে দেখে নিন ”
খানিকক্ষণ বাদে রমা মেক-আপ নিয়ে ফিরতে সাধন দেখল রমা একটা লাল-পাড় সাদা গরদের শাড়ী আর লাল ব্লাউজ পরেছে। কপালে সিঁদুরের টিপ , হাতে শাঁখা -পলা , গলায় সোনার হার। নাভির অনেকটা নিচে পরা শাড়ীর তলায় রমার তলতলে পেটির ভাঁজ দেখা যাচ্ছে , আর লাল ব্লাউজটা যে রমার গায়ে বেশ আঁটসাঁটো সেটাও পরিষ্কার বোঝা যাচ্ছে।


রমার বরের রোলে একটা ফর্সা মত ছোঁড়া পাজামা পাঞ্জাবি পরে রমার মুখোমুখি দাঁড়িয়ে ।
কমলবাবু অ্যাকশন বলতেই ছেলেটা ডায়লগ বলতে শুরু করলো …
” ছি সাবিত্রী , তুমি এতটা নিচে নামবে আমি ভাবিনি !”


ছলছল চোখে রমা উত্তর দিল ” বিশ্বাস কর বিভাস , এই সিঁদুরের দিব্যি গেলে বলছি – আমি কোনো অন্যায় করিনি !”
” তুমি অসতী !” – বিভাস ধাক্কা দিয়ে রমাকে বিছানায় ফেলে দিল আর সাথে সাথে রমার বুক থেকে শাড়ির আঁচলটা খসে পড়ল । সাধন দেখল, রমার থার্টি – সিক্স ডি কাপ মাই দুটো যেন ব্লাউজের তলা থেকে ফেটে বেরিয়ে আসছে , আর ডিরেক্টর থেকে স্পটবয় সবাইয়ের চোখ রমার বুকের খাঁজে , আর কোমরের ভাঁজে আটকে গেছে !


আঁচলটা বুকে তোলার কোনো চেষ্টা না করেই , কাঁপা কাঁপা গলায় রমা বলল ” যদি ভগবান থাকেন তবে তিনি এই অন্যায়ের প্রতিকার করবেন বিভাস ! ”
“কাট ! একদম পারফেক্ট টেক ! রমা ম্যাডাম এ রোল আপনার ! ” – কমলবাবু রমার প্রশংসায় উচ্ছসিত হয়ে উঠলেন ….”এবার আরেকটা সিন করতে হবে আপনাকে ম্যাডাম “


[+] 2 users Like nandoghosh's post
Like Reply
#4
কমলবাবু রমার হাতে একটা কাগজ ধরিয়ে দিয়ে একটু কাঁচুমাঁচু মুখে বললেন ” ইয়ে , মানে ..এই সিনটায় …… সাবিত্রীর পুরনো প্রেমিক, আপনাকে , মানে সাবিত্রীকে দিয়ে – ইয়ে , মানে নোংরা কাজ করাতে চাইবে । আপনি প্রথমে রাজি হবেন না , কিন্তু শেষে আর নিজেকে সামলাতে পারবেন না , বুঝলেন কিনা ? এতে ডায়লগ লেখা আছে। তবে আপনার যদি অস্বস্তি লাগে , তাহলে আপনাকে জোর করবনা … ”
খসে পড়া আঁচলটা বুকে তুলে নিয়ে একটা ঢলানি হাসি দিয়ে রমা বলল ” না না কমলবাবু , আমার কোনো অসুবিধে হবেনা ”
সাধন বুঝতে পারছিল, এতগুলো পুরুষ মানুষকে খাঁজ দেখানোটা রমা দারুন উপভোগ করছে।

বাইরে গিয়ে একটা সিগারেট খেয়ে ফিরে এসে সাধন দেখল পরের সিনের জন্যে সবাই রেডি হয়ে গেছে। বিছানায় রমা আর একটা নতুন ছেলে পাশাপাশি বসে। টি-শার্ট আর জিনস পরা বেশ পেটানো চেহারা ছেলেটার। রমা এই সিনে লাল শিফনের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ পরেছে – সাথে লাল লিপস্টিক আর সিঁদুরের টিপ। ব্লাউজটা যথারীতি প্রচন্ড টাইট। আঁচলের নিচে থেকে ফেটে বেরোচ্ছে মাই দুটো।
“অ্যাকশন”


রমা এবার বলতে শুরু করলো – ” রাজ , তুমি আজ আমাকে তোমার বেডরুমে আনলে কেন ? ”
রাজ রমার হাত ধরে বলল ” সাবিত্রী , তোমার বর তোমাকে বিশ্বাস করেনা। কেন শুধু শুধু ওখানে পড়ে আছ ? আমি এখনো তোমাকে ভালোবাসি সাবিত্রী ! আজ এখানে আমরা আমাদের সব অপূর্ণ সাধ মিটিয়ে নেব – তোমার বর কিচ্ছু জানবে না। ”
রমা বিছানা থেকে উঠে দাঁড়িয়ে বলল – ” না , না রাজ – এ পাপ আমি করতে পারব না !”

রাজ উত্তর দেওয়ার আগেই কমলবাবু চেঁচিয়ে উঠলেন “কাট কাট কাট .. এটা কি হচ্ছে ?”

রাজকে খিঁচিয়ে উঠলেন কমলবাবু – ” এটা কি অ্যাক্টিং হচ্ছে ? তোমার গার্লফ্রেন্ডকে নিয়ে বেডরুমে এসেছ – আরেকটু ক্লোজ হও ! একটু কাছাকাছি এস ! রমা ম্যাডাম কি বারণ করেছে নাকি ? ”
তারপর রমার দিকে তাকিয়ে গদগদ গলায় বললেন ” আপনার কোনো অসুবিধে নেই তো ম্যাডাম ?”
” না , কমলবাবু – সিনটা রিয়ালিস্টিক করতে হলে তো এটুকু করতেই হবে ” – মিষ্টি হেসে উত্তর দিল রমা
রমা আর রাজকে এবার বিছানায় আরও কাছাকাছি বসিয়ে কমলবাবু বললেন “অ্যাকশন ! ”
” তুমি আমাকে আজ তোমার বেডরুমে আনলে কেন রাজ ?” রমা নিজের ডায়লগ বলল
রাজ এবার রমার শাড়ীর তলায় আস্তে করে হাত ঢুকিয়ে , রমার কোমরটা জড়িয়ে , রমাকে আরও কাছে টেনে নিয়ে বলল – ” তোমার স্বামী তোমাকে বিশ্বাস করেনা ,তবে কেন শুধু শুধু ওখানে পড়ে আছ ? আমি তোমাকে এখনো ভালোবাসি সাবিত্রী !” রমার কাঁধ থেকে শাড়ীর আঁচলটা ফেলে দিয়ে রাজ ঘরভর্তি লোকের সামনে আরেকবার রমার ব্লাউজ-ফাটানো বুক দুটো আঁচলের আড়াল থেকে বের করে দিল। কালো ডিপ-কাট স্লিভলেস ব্লাউজের নিচে, রমার বুকের ক্লিভেজ প্রায় পুরোটাই খুলে দিয়ে, রমার কানের কাছে মুখ রেখে রাজ বলল ” আজ এখানে আমরা আমাদের সব অপূর্ণ সাধ পূরণ করে নেব সাবিত্রী, তোমার বর কিচ্ছুটি জানবে না !”

রাজের হাত ছাড়িয়ে বিছানা থেকে উঠে দাঁড়িয়ে রমা বলল – ” না না রাজ , এ পাপ কাজ আমি করতে পারব না ” – কিন্তু রমা বুকে আঁচলটা তোলার আগেই রাজ উঠে দাঁড়িয়ে পিছন থেকে রমার কোমরটা জড়িয়ে ধরে ঘাড়ে মুখ ডুবিয়ে একটা চুমু খেল। ” উমমম .. কি করছ রাজ ? এ পাপ … আহ !” – সাধন দেখল রাজ ঘরভর্তি লোকের সামনে নির্দ্বিধায় ওর বৌয়ের ঘাড়, গলা থেকে পিঠে চুমু খেয়ে যাচ্ছে , আর রমা চোখ বুজিয়ে , শরীরে রাজের ঠোঁটের ছোঁয়া উপভোগ করছে।

” সাবিত্রী , তুমি আমার জন্যে পাপ করবে না, বল ? ” – রমার কানের লতিতে ঠোঁট ছুঁইয়ে বলল রাজ। সাধন দেখল রাজের হাত এবার রমার কোমর থেকে উঠে এসছে বুকে , আর দু হাতে রাজ রমার মাই দুটো টিপতে শুরু করেছে। একই সাথে . জিনসের নিচে ফুলে ওঠা ধনটা ঘষতে শুরু করেছে ওর বৌয়ের গাঁড়ে।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#5
” করব রাজ ! তোমার জন্যে আজ আমি সব পাপ করব ! ” রমা নেশাতুর গলায় বলল রাজকে – ” আজ আমার শরীর আমি তোমাকে দেব রাজ – আমাকে ভোগ কর , আমাকে নষ্ট করে দাও !”
রাজ রমার ব্লাউজের একটা হুক খুলতেই কমলবাবু বলে উঠলেন “কাট !”
” দারুন হয়েছে ম্যাডাম – আপনি তো একদম ন্যাচারাল অভিনেত্রী !” – কমলবাবু রমার প্রশংসায় আবার উচ্ছসিত হয়ে উঠলেন। একটা লজ্জা লজ্জা হাসি দিয়ে রমা বুকে আঁচল তুলে নিয়ে বলল ” থ্যাঙ্ক ইউ কমলবাবু !”
রমা এসে সোফায় সাধনের পাশে বসে জিগ্গেস করলো ” কি গো ? কেমন পার্ট করছি বললেনা তো ?”
“দারুন হচ্ছে সোনা ; তোমাকে হেব্বি সেক্সি লাগছে !”


” উমম , শুধু বাজে কথা !” – চোখ নামিয়ে একটু লজ্জা লজা মুখে বলল রমা।
“সত্যি বলছি ” রমার কানের কাছে মুখ নিয়ে গলা নামিয়ে বলল সাধন ” ওই রাজ যখন তোমার মাই চট্কাচ্ছিল , তখন তোমাকে দেখে আমারও বাঁড়া শক্ত হয়ে গেছিলো ”

” যাঃ !” – রমা সাধনের গায়ে একটা চাপড় মেরে বলল ” আবার বাজে কথা !”
” আচ্ছা রমা , তুমি সত্যি বল – রাজের চটকানি খেতে ভালো লাগছিল না ? ছোঁড়াটা যখন তোমার পাছায় ধন ঘসছিল, তোমার মুখ দেখেই বুঝতে পারছিলাম তুমি ব্যাপারটা বেশ এনজয় করছ !”
” উমম .. ” রমা চোখ নামিয়ে, একটা দুষ্টু হাসি দিয়ে বলল ” ছেলেটার ধনটা কিন্তু বেশ পুরুষ্টু ! “


“কি ? আমার বৌয়ের গুদ শুলোচ্ছে বুঝি ? ডিরেক্টর কে বলব নাকি একটা গরম সিন তুলতে ? পার সিন পাঁচ লাখ দেবে ” সাধন চোখ মারলো রমাকে। ”
“পাঁচ লাখ ?” রমা চোখ চোদনের আর টাকার লোভে চকচক করে উঠলো – “কিন্তু তোমার সামনে তোমার বউ অন্য লোকের সাথে বিছানায় উঠলে তুমি কিছু মনে করবেনা তো ?” রমা এবার প্রশ্ন করলো সাধনকে।
” আমি কিছু মনে করব না ; কিন্তু ঘর ভর্তি অচেনা লোকের সামনে বিছানায় উঠে ল্যাংটো হতে তোমার আপত্তি না থাকলেই হলো !”

” উমম .. পুরুষ মানুষদের গা দেখাতে আমার ভালই লাগে ; আর ঘরভর্তি লোকের সামনে ঠাপ খেতে হবে ভেবে তো এখনই আমার গুদে জল কাটছে ! ”
রমা যে এত সহজে রাজি হবে তা সাধন ভাবেনি। রমা যে আর লাজুক বউ নেই, পুরোপুরি খানকি হয়ে গেছে সেটা সাধন এবার বুঝতে পারল। .
শ্রীনিবাসের দিকে তাকিয়ে চোখ মেরে সাধন বুঝিয়ে দিল রমা এবার আসল কাজের জন্যে রেডি।


ক্যামেরাম্যান , প্রোডিউসার আর ডিরেক্টর ছাড়া আর সবাইকে ঘর থেকে বের করে দিয়ে পরের সিনের শ্যুটিং শুরু হলো। রমা ঠোঁটে লাল লিপস্টিকটা বুলিয়ে নিয়ে , ক্যামেরার সামনে দাঁড়িয়ে বুকের আঁচলটা ফেলে দিল, আর রাজ রমার গাঁড়ে ধনটা ঠেসে দিয়ে , পিছন থেকে রমার ব্লাউজ খোলার পজিশনে দাঁড়িয়ে পড়ল।
কমলবাবু অ্যাকশন বলতেই রাজ রমার ঘাড়ে মুখ ডুবিয়ে দিয়ে চুমু খেতে শুরু করলো , আর এক এক করে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলো.
“আআহ … উমমম , রাজ … !!” – রমা আধবোজা চোখে , থেকে থেকে ককিয়ে উঠতে লাগলো।
ব্লাউজটা রমার গা থেকে পুরো খুলে নিয়ে মাটিতে ফেলে দিল রাজ।


“উমমম ..সাবিত্রী , তোমার বিয়ের পর থেকে আমি শুধু এই দিনটার জন্যেই অপেক্ষা করে ছিলাম … আজ তুমি শুধু আমার ..সাবিত্রী, শুধু আমার !” – লাল লেসের ব্রায়ের নিচে রোমার নিটোল বাতাবি লেবুর মত মাই দুটো দুহাতে নিয়ে চটকাতে চটকাতে বলল রাজ।
রমা পিছন ফিরে এবার রাজকে জড়িয়ে ধরে বলল ” হ্যাঁঁ , রাজ .. আজ আমি শুধু তোমার !” তারপর রাজের ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিল ; আর রমার ডবকা মাই দুটো পিষে গেল রাজের বুকে।
“ম্যাডাম – এবার ওর জামাটা খুলে দিন , আর রাজ, শাড়িটা খোলো এবার ” – কমলবাবু ডাইরেকশন দিলেন ক্যামেরার পাশ থেকে।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#6
রমা প্রেমিকের গা থেকে টি-শার্টটা মাথা গলিয়ে খুলে নিল , আর রাজও ডিরেক্টরের নির্দেশ মত রমার কোমর থেকে শাড়ির গিঁটটা আলগা করে দিতেই শাড়িটা রমার কোমর থেকে খসে পড়ল পায়ের কাছে।
শুধু ব্রা আর সায়া পরে, নিজের বৌকে পরপুরুষের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে দেখে সাধনের নিজের বাঁড়া টাও প্যান্টের নিচে শক্ত হতে শুরু করেছিল। ওদিকে রাজ রমার পাছা দুটো টিপতে টিপতে রমাকে আরও কাছে টেনে নিয়ে, রমার মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিল।

“এবার বিছানায় ফেলো উপুড় করে , আর ক্যামেরা পোঁদের উপর ফোকাস করো ” – কমলবাবু নির্দেশ দিতেই রাজ রমাকে টেনে নিয়ে ফেলল বিছানায়। তারপর সায়াটা একটু তুলে রমার গোড়ালি আর পায়ের গোছে চুমু খেতে লাগলো।
” ম্যাডাম , একটু এক্সপ্রেশন দিন ” – কমলবাবু ক্যামেরা রমার মুখের দিকে ঘুরিয়ে নির্দেশ দিলেন।
“আআঃ … উমম … ” আরামে গুমরে উঠে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরল রমা।
“দারুন ম্যাডাম , ফ্যান্টাস্টিক হচ্ছে ” – রমার অভিনয়ে আবার উচ্ছসিত কমলবাবু।

রাজ এবার রমার ডাঁসা ডাঁসা পাছার খাঁজে মুখ ডুবিয়ে দিয়ে চুমু খেতে খেতে শুরু করেছে আর মাঝে মাঝে দাঁত বসিয়ে দিচ্ছে। সাধন দেখল রাজের মুখের লালায় ভিজে গেছে রমার লাল সায়া ।
রাজ এবার জিন্সটা খুলে ফেলল। রাজের লোমশ পেটানো শরীরে পোশাক বলতে শুধু একটা ছোট্ট সরু কালো জাঙ্গিয়া। রমার পাছার দুপাশে পা রেখে হাঁটু গেড়ে বসে ,রাজ এবার জাঙ্গিয়ার মধ্যে ফুলে ওঠা বাঁড়া টা রমার গাঁড়ে ঘষতে শুরু করলো । রমাও কোনো লাজলজ্জার বালাই না করে শরীরের সুখ নিতে নিতে, মাঝে মাঝে ” উমম .. আহ ” বলে কাতরে উঠতে লাগলো । ।
“ম্যাডাম এবার আপনি উপরে , আর রাজ নিচে …”


কমলবাবুর নির্দেশমত রাজ এবার চিত হয়ে শুয়ে পড়ল আর রমা রাজের উপর চড়ে বসে রাজের লোমশ বুকে চুমু খেতে লাগলো।
” ম্যাডাম , একটু নিচে নামুন !” – কমলবাবু ক্যামেরার পাশ থেকে আবার নির্দেশ দিলেন ।
রমা রাজের বুক থেকে নেমে নাভি আর তলপেটে লাল টুশ টুশে ঠোঁট ছুঁইয়ে একটা চুমু দিল।

আর একটু নিচে ম্যাডাম .. মনে করুন ,সাবিত্রী এখন কামে পাগল হয়ে গেছে ..” – কমলবাবুর কথামত রমা এবার দু হাতে চটকাতে লাগলো রাজের জাঙ্গিয়ার তলায় দাঁড়িয়ে ওঠা বাঁড়াখানা। লাল ব্রায়ের বাঁধন থেকে উপচে পড়া মাই দুটো ঘষতে লাগলো রাজের ফুলে ওঠা ধনের উপর। তারপর রাজের দুই উরুর মাঝে মুখ ডুবিয়ে চেটে দিল রাজের একফালি সরু কালো ভি আই পি ফ্রেঞ্চি জাঙ্গিয়ার নিচে ফুলে ওঠা ধনটা।
” উফ … সেক্সি হচ্ছে ম্যাডাম .. থামবেন না …. এই, …. ক্যামেরা একদম ধনের উপর ফোকাস কর ” – কমলবাবু ক্যামেরাম্যানকে বললেন।

সাধন দেখল , রমা আর ডিরেক্টরের নির্দেশের অপেক্ষা করছেনা। রাজের আখাম্বা বাঁড়া গুদে নেওয়ার নেশায় পাগল হয়ে রাজের সারা শরীর চেটে , চুমু খেয়ে ভরিয়ে দিচ্ছে সাধনের বেশ্যা বউ।
” আআহঃ …. সাবিত্রী , তুমি আমাকে পাগল করে দিচ্ছ … ” – রাজ রমাকে এক ঝটকায় বুকে টেনে নিল।
” না রাজ , তোমার নেশায় আজ আমি পাগল হয়ে গেছি ” – রাজের মাথাটা নিজের থোলো থোলো মাইয়ের খাঁজে ঠেসে ধরে বলল রমা।
রমার গভীর ক্লিভেজে একটা চুমু খেয়ে, রাজ এবার রমার ব্রায়ের হুকটা খুলে দিল , আর চিত করে বিছানায় ফেলল রমাকে।
এক হাতে কোনক্রমে খোলা ব্রা-টা বুকে ধরে লজ্জা নিবারণ করে রমা বলল – ” আমার ভয় করছে রাজ ! যদি কেউ জেনে যায় … “


রমার কথা শেষ হবার আগেই থামিয়ে দিয়ে রাজ বলল ” কোনো ভয় নেই সাবিত্রী ; তোমার বর কিচ্ছু জানবে না ! তোমার বর তোমাকে এমন সুখ কোনদিন দিতে পারবে না – তাই ওসব চিন্তা ছেড়ে এস আজ আমরা দুজন দুজনের শরীর উপভোগ করি – সেই কলেজে থাকতে যেমনটা করতাম !”

রমার বুক থেকে খোলা ব্রা-টা রাজ ছুঁড়ে ফেলে দিল মেঝেতে , তারপর রমার গলায়, কাঁধে, ঠোঁটে , গালে চুমু খেতে লাগলো পাগলের মত, আর চটকাতে লাগলো রমার মাই , চুষতে লাগলো শক্ত হয়ে ওঠা বোঁটা দুটো ,,,
সোফায় বসে রমার বর সাধন দেখতে লাগলো ,ওর ছেনাল বউ কেমন পাকা বেশ্যার মত , রাজের হাতের চটকানি খাচ্ছে ; আর ছোঁড়াটাকে দিয়ে মাই চোষাচ্ছে।
” এবার সায়াটা খোল ” – কমলবাবু রমাকে ল্যাংটো দেখার জন্যে আর অপেক্ষা করতে পারছিলেন না

রাজ দাঁত দিয়ে টেনে খুলে দিল রমার সায়ার দড়ির ফাঁস , আর টেনে নামিয়ে নিল সায়াটা রমার কোমর থেকে। সাধন দেখল রমা আজ গুদের বাল কামিয়ে এসেছে।
একহাতে বুক আর এক হাতে গুদ আড়াল করে রমা ঢং করে বলল ” উমম রাজ , আমার ভীষণ লজ্জা করছে কিন্তু !”
” কিসের লজ্জা সাবিত্রী ? তোমার বরের চেয়ে আমি তোমার এই শরীর অনেক বেশি চিনি ! তোমার বিয়ের আগে কি আমাকে তুমি তোমার শরীর দাওনি ?”
” কিন্তু , আমি এখন বিবাহিতা , আমি এখন বিভাসের স্ত্রী ” – রমা সাবিত্রীর ডায়লগ বলল

” বিভাসকে এখন ভুলে যাও সাবিত্রী। বিভাস তোমাকে কোনদিন এমন সুখ দিতে পারবে না , যা আমি দেব ,আর আমার বউও আমাকে সেই সুখ দিতে পারেনি, যা তুমি আমাকে দিয়েছ …. তাই এখন আমরা শুধু দুজন দুজনকে উপভোগ করব … ভুলে যাব আমি কার স্বামী, তুমি কার স্ত্রী !” – রাজ রমার হাত দুটো সরিয়ে মাই আর গুদ উম্মুক্ত করে দিল ক্যামেরার সামনে। রমাও বাঁ হাতে রাজের মাথাটা টেনে নামিয়ে, ডান হাত দিয়ে নিজের ডাঁশা মাইটা তুলে ভরে দিলো রাজের মুখে ; আর আরামে ককিয়ে উঠতে লাগলো – ” উমমম .. আমাকে ভোগ করো , নষ্ট করে দাও আমাকে রাজ … আঃ .. কি আরাম ! “
রাজ ভালো করে রমার মাই দুটো চুষে আর চটকে ক্রমশ নিচে নেমে , এবার রমার নাভিতে জিভ ঢুকিয়ে দিলো … ” উমমম .. আহ .. মমম ” – রমা দু হাতে নিজের বুক দুটো চটকাতে চটকাতে খিল খিল করে হেসে উঠলো – ” উমম .. রাজ কি করছো ?”
” তোমার এই শরীরের মধু আমাকে পাগল করে দিয়েছে সাবিত্রী ! ” – রাজ রমার তলপেটে মুখ ডুবিয়ে আবার চুমু খেলো …

[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#7
এবার চুষতে শুরু কর ” – কমলবাবু রাজকে নির্দেশ দিলেন – ” আর ক্যামেরা একদম গুদে ফোকাস করো “
রাজ সাথে সাথে রমার উরু দুটো ফাঁক করে জিভটা গুঁজে দিলো রমার বাল কামানো মাখনের মতো নরম গুদের গরম খাঁজে , আর রমা শীৎকার করে উঠলো – ” আআহহহহ … মা গো … উমমম ”
“ম্যাডামের এক্সপ্রেশন টাও নাও ” – রমার রসালো গুদ থেকে , কাম জরজর চাউনি আর ঠোঁটের মোচড় — রমার নগ্ন শরীরের প্রতিটা ইঞ্চি ফিল্মে তুলে নিতে লাগলো ক্যামেরাম্যান । সাধন দেখতে লাগলো একঘর অচেনা লোকের সামনে , ওর খানকি বৌয়ের ল্যাংটো শরীরটা নিয়ে রাজ খেলা করছে ; আর রমা সেটা আরামে উপভোগও করছে।
কমলবাবু এবার পিছন থেকে টেনে রাজের কালো জাঙ্গিয়াটা নামিয়ে দিলেন – ” নে , এবার ম্যাডামকে লাগা !”
জাঙ্গিয়া নামাতেই রাজের আখাম্বা বাঁড়াটা সটান খাড়া দাঁড়িয়ে গেল। সাধন দেখলো রাজের মোটা কালো ডান্ডাটা সাধনের নিজেরটার থেকে বড়ো বই ছোট হবেনা ! নিজের দশ ইঞ্চি বাঁড়া নিয়ে সাধনের বেশ গর্ব আছে। রুনাবৌদি, বৌদির সুন্দরী সেক্সী বোন ললিতা , নিজের বৌ রমা , পাড়ার আরো দু-একজন বৌদি – সব মিলিয়ে কম করে আট-দশ জন সুন্দরী , গরম যুবতী মহিলার গুদের খিদে সাধনকে নিয়মিত মেটাতে হয় ; আর তারাও সাধনের বাঁড়ার জন্যে পাগল। কিন্তু রাজের বাঁড়া যে রমাকে কিছু কম সুখ দেবেনা , সেটা সাধন সাইজ দেখেই বুঝতে পারছিলো।

“কি গো , আমাকে তোমার লাঠি লজেন্সটা চুষতে দেবেনা , রাজ ?” – রমা হঠাৎ একটা ছেনালি মাখানো হাসি দিয়ে চোখ মেরে বললো রাজকে। কমলবাবুর মুখ দেখে সাধন বুঝলো রমা এই ডায়লগটা নিজেই বলছে , স্ক্রিপ্টে নেই। রাজের ঠাটানো মোটা কালো বাঁড়া চোষার লোভ রমা যে সামলাতে পারছেনা , সেটা সাধন পরিষ্কার বুঝতে পারছিলো।
নিশ্চই দেব সোনা ; এই নাও ” – রমার মাথার দুপাশে হাঁটু রেখে বসে রাজ নিজের পাছা দিয়ে আস্তে আস্তে ডলতে লাগলো রমার মাইদুটো আর ধনটা রাখলো রমার রসালো ঠোঁটের ঠিক উপরে। রমা প্রথমে মুখের লালা মাখিয়ে হাতে নিয়ে মালিশ করলো রাজের বাঁড়াটা , আর ঝুলন্ত বিচিগুলো মুখে নিয়ে চুষে দিলো ভালো করে। তারপর গোটা দশ ইঞ্চি বাঁড়াটা মুখে নিয়ে নিলো।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#8
আআহহহঃ .. সাবিত্রী , তোমার ঠোঁটে জাদু আছে … মমমম ” – চোষন খেতে খেতে আরামে চোখ বন্ধ করে ফেললো রাজ। সাধন দেখলো , রাজের বাঁড়া চুষতে চুষতে রমা বাঁ হাতে নিজের গুদটাও কচলাচ্ছে ; যাতে একটু পরে বাঁড়াটা ঢোকাতে পারে। ক্যামেরাম্যান ক্যামেরা ফোকাস করেছে রমার লাল লিপস্টিক মাখা ঠোঁটের উপর।

” নাও ; এবার তোমার বাকি সব সাধ পুরোন করে নাও রাজ !” – রাজের বাঁড়াটা মুখ থেকে বার করে একটা ঢলানি হাসি দিয়ে রাজকে আবার চোখ মেরে বললো রমা। সাধন দেখলো, রমার মুখের লালা মেখে চকচকে বাঁড়াটা যেন আরো বড়ো হয়ে উঠেছে চোষন খেয়ে। বাঁড়ার লাল মুন্ডিটা বেরিয়ে এসেছে বাইরে , আর শিরাগুলো ফুলে উঠেছে।
কমলবাবু পকেট থেকে একটা কন্ডোম বের করে রাজের হাতে গুঁজে দিলেন। রাজ আর সময় নষ্ট না করে , কন্ডোমটা গলিয়ে নিয়ে, রমার পা দুটো ফাঁক করে আমূল বাঁড়াটা ঠেসে দিলো রমার রসভরা গুদে।
“আআআআ …. উহঃ মা গো ! ” – রাজের ঠাপের সাথে সাথে চিৎকার করে উঠতে লাগলো রমা।

কমলবাবু ক্যামেরাম্যানকে দিয়ে রমার গুদে ফোকাস করিয়ে , রাজের আখাম্বা বাঁড়ার চোদনের ক্লোজ-আপ নিতে শুরু করলেন।
” কি সাবিত্রী ? আরাম পাচ্ছো তো সোনা ?” – রাজ ঠাপ মারতে মারতে প্রশ্ন করলো।
” উম .. ভীষণ আরাম পাচ্ছি রাজ … এমন আরাম আমার বর কোনোদিন আমাকে দেয়নি … থেমো না প্লিজ ! ” – সাবিত্রীর ডায়লগটা শুনে সাধনের মনে হলো ওটা যেন রমা সাধনকেই উদ্দেশ্য করে বললো। একঘর লোকের সামনে নিজের বৌকে অন্য লোকের চোদন খেতে দেখে সাধনের রাগ হচ্ছিলো না ; বরং নিজের বাঁড়াটাও দাঁড়িয়ে উঠছিলো। আজ রাতে রমাকে বাড়ি নিয়ে গিয়ে কিভাবে ঠাপাবে মনে মনে তাই ভাবছিলো সাধন।
ইতিমধ্যে বিছানায় রাজ চিৎ হয়ে শুয়ে পড়েছে , আর রমা সাধনের বাঁড়ার উপর বসে চোদন নিতে শুরু করেছে। ” আঃ … আঃআঃ .. উমমম ” – রমা আরামে চোখ বুজিয়ে ফেলে চিৎকার করে উঠছে , আর চোদনের তালে তালে নাচছে রমার থোলো থোলো দুধ দুটো।

” এই পজিশনে একটু হাত তুলে চুলটা বাঁধলে দারুন সেক্সী লাগবে ম্যাডাম ! ” – ডিরেক্টর কমলবাবু পাশ থেকে বললেন।
রমা ডিরেক্টরের কথামতো , চোদন খেতে খেতে , দুহাতে খোলা চুল তুলে মাথায় একটা আলগা খোঁপা বাঁধলো । রাজের বাঁড়ার উপর ল্যাংটো হয়ে বসে , বগল দেখিয়ে খোঁপা বাঁধার সময় রমাকে দেখে সাধনেরই প্রায় মাল পড়ে যাচ্ছিলো। এমন দৃশ্য শুধু সিনেমাতেই দেখেছে সাধন। নিজের বৌকে এমন ভাবে দেখবে , এ সাধন স্বপ্নেও ভাবেনি !রাজেরও যে মাল পড়ে যাওয়ার সময় হয়ে এসেছে , সেটা রাজের মুখ দেখেই বোঝা যাচ্ছিলো।
” সাবিত্রী …. আমি আর ধরে রাখতে পারছিনা সোনা … আ আঃ ” – রাজ বলে উঠলো।
” আমাকে তোমার সন্তানের মা হতে দাও রাজ ; .. আজ আমার শরীরে তোমার বীজ পুঁতে দাও রাজ … আআহঃ ” – রমা সাবিত্রীর ডায়ালগ বললো। রাজের মুখ দেখে সাধন বুঝলো , রাজ মাল ঢেলে দিয়েছে রমার গুদে। কন্ডোম না থাকলে আজ রাজ সত্যি সত্যিই সাধনের বৌকে নিজের বাচ্ছার মা বানিয়ে দিতো !


রাজের বাঁড়া থেকে নেমে রমা ঘামে ভেজা শরীরে এলিয়ে পড়লো বিছানায় , আর রাজের বাঁড়াটা ছোট হয়ে নেতিয়ে পড়লো। কন্ডোমের ভিতর থেকে থকথকে সাদা ফ্যাদা গড়িয়ে পড়ছিলো রাজের ধনের গোড়ায় , ঘন কালো বালের মধ্যে।
” উফফ .. ফাটাফাটি হয়েছে … সাধনবাবু ; আপনার এমন স্ত্রী রত্ন – আপনি তো ভাগ্যবান লোক ! ” – কমলবাবু সাধনের পাশে সোফায় বসে বললেন। রমা ততক্ষনে বিছানায় উঠে বসে বেডকভারটা বুকের উপর জড়িয়ে নিয়েছে, আর রাজকে কমলবাবু অন্য ঘরে পাঠিয়ে দিয়েছেন।

[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#9
কমলবাবু ক্যামেরাম্যানকে নিয়ে ঘর থেকে বেরিয়ে যেতেই, সাদা বেডকভারটা গায়ে জড়িয়ে, বুকের উপর একটা আলগা গিঁট বেঁধে রমা বিছানা থেকে নামলো। তারপর সাধন আর শ্রীনিবাসের মাঝখানে সোফায় বসে , শ্রীনিবাসকে একটা ঢলানি হাসি দিয়ে বললো – ” কি শ্রীনিবাসজী , কেমন দেখলেন ? আপনার হাউস-ওয়াইফ রোলে আমাকে মানাবে তো ?”
শ্রীনিবাস রমার গায়ের কাছে সরে এসে, প্রায় গালে মুখ ঠেকিয়ে বললো – ” আরে ম্যাডাম , আপনি তো স্টার মেটেরিয়াল ! আপনার এই সেক্সী বডি থেকে আপনি কোটি টাকা কামাতে পারেন ! ওসব সানি লিওন – ফিওন আর পাত্তা পাবেনা আপনি একটু মার্কেটে নামলে !”

” উমম .. তাই বুঝি ? তা কোটি টাকা কে দেবে ? আপনি ?” – খিল খিল করে হেসে সাধনের চোদনখেকো বৌ মুশকো শ্রীনিবাসের গায়ে ঢলে পড়লো। সাধন দেখলো বরের চোখের সামনে বসে ছেনালি করতেও রমার এতটুকু বাধছে না !
শ্রীনিবাস রমার ক্লিভেজের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে, রমার গায়ে জড়ানো বেডকভারের গিঁট টা নিয়ে খেলা করতে করতে বললো – ” দিতেও পারি ! ডিপেন্ড করছে আপনি তার বদলে আমাকে কি দেবেন তার উপর ! ” – সাধন দেখলো শ্রীনিবাসের চোখ লোভে চকচক করছে।
ইতিমধ্যে শ্রীনিবাসের সাদা শার্টের বুকের দুটো বোতাম খুলে, জামার ভিতরে হাত ঢুকিয়ে , লোমশ বুকের চুলে বিলি কাটতে শুরু করেছে রমা।
” কি চাই বলুন না শ্রীনিবাসজী ! আমি কি দেবোনা বলেছি ?” – শ্রীনিবাসের ঠোঁটে প্রায় ঠোঁট রেখে খসখসে কামুক গলায় বললো সাধনের বেশ্যা বৌ।
রমা কথা শেষ করার আগেই , রমার বুকের গিঁট খুলে দিলো শ্রীনিবাস , আর সাদা স্যাটিনের বেডকভারটা রমার খোলা পিঠ বেয়ে খসে পড়লো পাছার কাছে। সাধন দেখলো খোলা পিঠ থেকে শ্রীনিবাসের হাতটা নেমে গেছে রমার পোঁদের খাঁজে। ওদিকে রমাও শ্রীনিবাসের মুখের ভিতর জিভটা ঢুকিয়ে দিয়ে , এক এক করে শার্টের বোতামগুলো খুলে শ্রীনিবাসের এলো বুকে নিজের ডবকা মাইদুটো ঠেসে ধরেছে।
” কি শ্রীনিবাসজী ; এটাই চাইছিলেন তো ?” – শ্রীনিবাসকে চুমু খেয়ে , পাকা খানকীর মতো হাসি দিয়ে বললো রমা।
শ্রীনিবাস কোনো উত্তর না দিয়ে , এক হাতে রমার বাঁ মাইটা চটকাতে চটকাতে , ডান মাইটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে দিলো। রমার বর সাধন যে সোফায় বসে রয়েছে , সেদিকে কোনো ভ্রুক্ষেপই করলো না। রমাও সাধনকে বিন্দুমাত্র পাত্তা না দিয়ে , শ্রীনিবাসের মাথাটা, ডান হাত দিয়ে , আরো জোরে চেপে ধরলো নিজের খোলা বুকে – ” উমম .. শ্রীনিবাসজী … বড্ডো দুষ্টুমি হচ্ছে কিন্তু !” – বলে খিল খিল করে হেসে উঠলো রমা।
সাধনে দেখলো, রমা এবার বাঁ হাতটা শ্রীনিবাসের সাদা ধুতির নিচে ঢুকিয়ে বাঁড়া কচলাতে শুরু করে দিয়েছে।
” বিছানায় চলুন না শ্রীনিবাসজী ” – রমা বললো – ” এখানে আপনার অসুবিধে হচ্ছে বোধহয় “
রমার মাইটা মুখে থেকে বের করে শ্রীনিবাস বললো -” ও কে , চলুন … বাই দি ওয়ে , আপনার হাজব্যান্ড .. ”
কিন্তু শ্রীনিবাস কথা শেষ করার আগেই রমা বলে উঠলো .. ” ও কিছু মাইন্ড করবে না … এখন আমি শুধু আপনার , আর কারো না !” শ্রীনিবাসকে চোখ মেরে ধুতিটা এক টানে খুলে দিলো রমা। সাধন দেখলো শ্রীনিবাসের ধবধবে সাদা টাইট জাঙ্গিয়াটা ফুলে উঠেছে।
সোফা থেকে উঠতেই বেডকভারটা রমার গা থেকে মাটিতে পড়ে গেল। পুরোপুরি ল্যাংটো হয়ে , পাছা দুলিয়ে খাটে গিয়ে বসলো সাধনের রসবতী বৌ।
“কি হলো ? আসুন ? ” – বিছানায় আধশোয়া হয়ে, বগল দেখিয়ে মাথার আলগা খোঁপা টা খুলতে খুলতে শ্রীনিবাসকে ডাকলো রমা।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#10
শ্রীনিবাস সোফা থেকে উঠে ঘরের দরজায় ছিটকিনি তুলে দিয়ে , রমার সামনে গিয়ে দাঁড়াতেই রমা উঠে বসলো। শ্রীনিবাসের যে এরকম পেশীবহুল চেহারা, সেটা জামাকাপড়ের নিচে বোঝা যাচ্ছিলো না। কিন্তু এখন সাধন দেখলো , রীতিমতো সিক্স-প্যাক শরীরে , শুধুমাত্র একটা সাদা জাঙ্গিয়াতে শ্রীনিবাস যেকোনো মহিলাকে বিছানায় তোলার ক্ষমতা রাখে।
” ওয়াও শ্রীনিবাসজী , আপনাকে শুধু জাঙ্গিয়াতে কিন্তু দারুন লাগছে ! … উমমম ” – শ্রীনিবাসের খোলা বুকে নিজের নগ্ন শরীরটা লেপ্টে দিয়ে বললো রমা। ” ইউ আর সো সেক্সী ! আই কান্ট ওয়েট টু হ্যাভ ইউ ইনসাইড মি ” – রমা জাঙ্গিয়ার উপর থেকে শ্রীনিবাসের ফুলে ওঠা ধনটা চেপে ধরলো – ” উমম .. ইটস সো বিগ বেবি ! “
মাটিতে হাঁটু গেড়ে বসে রমা চুমু খেলো শ্রীনিবাসের ধনে। রমার লাল লিপস্টিক মাখা ঠোঁটের ছাপ পড়ে গেলো শ্রীনিবাসের সাদা জাঙ্গিয়ায় ….. তারপর শ্রীনিবাসের চোখে চোখ রেখে, ঠোঁট কামড়ে ধরে , আস্তে আস্তে জাঙ্গিয়াটা টেনে নামিয়ে দিলো , আর শ্রীনিবাসের আখাম্বা বাঁড়া ভরে নিলো নিজের মুখে।
সাধন দেখলো, নিজের বরের সামনে, অন্য পুরুষের বাঁড়া চুষতেও রমার কোনো লজ্জা নেই ! যদিও সাধনই বৌকে বেশ্যা বানিয়েছে , কিন্তু আজ নিজের বৌয়ের বেহায়াপনা দেখে সাধনের মাথা ঘুরে যাচ্ছিলো।
রাজ আর শ্রীনিবাসের সাথে রমার লীলাখেলা দেখতে দেখতে সাধনের বাঁড়া খাড়া হয়েই ছিল।


” আজ ওকে আমি বেশ্যার মতো করেই চুদবো ! মাগীর গুদে কত রস দেখি !” -ভাবতে ভাবতে সাধন নিজের জামা-প্যান্ট খুলে ফেললো। সাধনের বৌ তখন একমনে শ্রীনিবাসের ধন চুষতে ব্যস্ত , আর শ্রীনিবাসও আরামে চোখ বুজিয়ে পর্নস্টার রমা ম্যাডামের চোষন নিতে ব্যস্ত। সাধনকে তাই কেউই লক্ষ্য করলোনা।
একসাথে দুটো মেয়েছেলে নিয়ে বিছানায় সাধন অনেকবারই উঠেছে ; রুনাবৌদি আর বৌদির বোন ললিতাকে একসাথে চোদার সুখ, রমার সাথে বিয়ের অনেক আগে থেকেই সাধন পেয়ে এসেছে। ললিতা একবার সাধনের ফ্যান্টাসি পূরণ করার জন্যে, একটা রিসর্টে গিয়ে, সাধনকে দেখিয়ে দেখিয়ে , দুটো মুশকো ভাড়া করা জোয়ান ছেলেকে দিয়ে একসাথে চুদিয়েছিলো কিন্তু একটা মেয়েকে, অন্য লোকের সাথে চোদার অভিজ্ঞতা সাধনের ছিলোনা। আজ শ্রীনিবাসের সাথে মিলে নিজের বৌকে চোদার সুযোগটা সাধন পেয়ে গেলো . …

দশ ইঞ্চি ঠাঁটানো বাঁড়াটা ললিতার মুখের সামনে আনতেই ললিতা , শ্রীনিবাসের ধনটা মুখে থেকে বের করে সাধনকে একটা দুষ্টু-মিষ্টি আসি দিয়ে বললো – ” উমমম.. তোমার আর তর সইলো না তো ? দেখুন না শ্রীনিবাসজী , আমার হাজব্যান্ডও দুষ্টুমি শুরু করেছে ! 
আপনার মতো হট সেক্সী মহিলা , দুজন কেন , একসাথে দশটা জোয়ান মর্দকেও আরামসে নিয়ে নেবেন রমা জী ! ” – শ্রীনিবাস চোখ মেরে উত্তর দিলো।
” উফফ … আপনিও না ! ” – একটা ঢং ভরা হাসি দিয়ে রমা একসাথে দুটো আখাম্বা বাঁড়া মুখে পুরে চুষতে লাগলো, আর দুহাতে দুজনের বিচি মালিশ করে দিতে লাগলো।
” ম্যাডাম এবার আমার উপরে বসে একটু আরাম করে নিন ! ” – শ্রীনিবাস রমাকে এবার বাঁড়ায় বসিয়ে চুদতে চাইলো। শ্রীনিবাস বিছানায় লম্বা হতেই রমা শ্রীনিবাসের ধনের উত্তর বসে , দু আঙ্গুল দিয়ে গুদটা ফাঁক করে ডান্ডাটা ঢুকিয়ে নিলো রসালো গুদে। তারপর বরের বাঁড়া চুষতে চুষতে , পরপুরুষের ঠাপ নিতে লাগলো। চোদনের তালে তালে রমার ডাঁশা ডাঁশা মাইদুটো নাচতে লাগলো !


ধন চোষার সাথেসাথে রমা সাধনের বিচিগুলো হাতে নিয়ে মালিশ করে দিতে লাগলো। ওদিকে শ্রীনিবাস আর সাধন , দুজনে মিলে চটকাতে লাগলো রমার সুডৌল স্তন দুটো।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#11
শ্রীনিবাসজী , এবার আপনাকে একটু চুষে দিই ?” – আদুরে গলায় রমা বললো প্রোডিউসারকে।
“আপনি চাইলে আমি কি করে না করি ম্যাডাম ?” – শ্রীনিবাস রমার প্রস্তাবে আপত্তি করলোনা। গুদ থেকে বাঁড়াটা বের করে রমা শ্রীনিবাসের দু পায়ের মাঝে গাঁড় উঁচু করে বসে ,নিজের গুদের রসে ভেজা চকচকে কালো খাম্বাটা মুখে নিলো। সাধন আর রমাকে ঠাপানোর জন্যে অপেক্ষা করতে পারছিলো না। রমার পিছনে হাঁটু গেড়ে বসে, সাধন রমার বিশাল , নরম পাছাটা টেনে ধরল। রমার দুই উরুর মাঝে গুদের ঠোঁটদুটো উঁচু হয়ে রয়েছে। দু আঙুলে গুদের মুখ খুলে , সাধন এবার রমার মুখের লালায় ভেজা বাঁড়াটা ঠেলে দিলো ঐ গুদের গর্ভে। রমার রসালো গুদের মধ্যে মসৃণভাবে ঢুকে গেলো সাধনের দশ ইঞ্চি বাঁড়ার গোটাটাই।
“উমমমম … আহঃ .. মমমমমম ” – গুদে বরের আর মুখে শ্রীনিবাসের বাঁড়ার জোড়া ঠাপ নিতে নিতে আরামে গোঙাতে লাগলো রমা।
” কি ? আমার চুদমারানী বৌ ? খুব সুখ পাচ্ছ ? তাই না ? এক দিনে তিন তিনটে জোয়ান মদ্দ পুরুষমানুষের চোদন … হুমম ? রেন্ডি মাগী ! ” – ঠাপ মারতে মারতে রমার কানের কাছে মুখ রেখে বললো সাধন – ” আজ তোমার গাঁড়েও ঢোকাবো আমি !”
” উমমম …ঢোকাও , আমি তোমার বৌ নয় , আজ আমি খানকি, বেশ্যা , রেন্ডি …. আমি আজ চোদার নেশায় পাগল হয়ে গেছি !” – রমাও উত্তর দিলো বরের মুখে মুখে।
” নে , এবার তোর নাগরকে গুদ দে ” – সাধন রমার গুদ থেকে বাঁড়া বের করে নিল।
রমা আবার শ্রীনিবাসের বাঁড়া গুদে ঢুকিয়ে , শ্রীনিবাসের পুরুষালি বুকে নিজেকে লেপ্টে দিলো – ” উমম , ইউ আর সো ম্যানলি , শ্রীনিবাসজী ! আই লাভ মেন লাইক ইউ ! .. আঃ ” – শ্রীনিবাসের বুকে শুয়ে , শ্রীনিবাসের মুখের ভিতরে নিজের জিভটা ঢুকিয়ে দিলো রমা।
রমার চুমু খাওয়া দেখে সাধনের মাথা আরো গরম হয়ে গেলো। গাঁড়টা উঁচু করে, রমা শ্রীনিবাসের বুকে চুমু খাচ্ছিলো। ঠিক তখনি , কোমরটা চেপে ধরে, সাধন বাঁড়াটা ঠেসে ঢুকিয়ে দিলো রমার পোঁদের ফুটোয়।
“আঃআহঃ ..” একসাথে আরাম আর ব্যাথায় ককিয়ে উঠলো রমা। এভাবে গুদ আর গাঁড়ে একসাথে দুটো বাঁড়া রমাও আগে কোনোদিন নেয়নি। দুটো দশ ইঞ্চি বাঁড়া রমার তলপেটের ভিতরে পিস্টনের মতো ঠাপ মারতে লাগলো …
” কি গো ? আমার রেন্ডি বৌ ? গাঁড়ে গুদে দুটো বাঁড়ার ঠাপ খেতে ভালো লাগছে তো সোনা ?” – রমার চুল ধরে মুখটা নিজের মুখের কাছে টেনে এনে বললো সাধন।
” উমম .. দারুন লাগছে , থেমোনা প্লিজ .. চুদে চুদে মেরে ফেলো আজ আমাকে .. উমম আঃ মা গো ! ” – রমা নেশার ঘোরে উত্তর দিলো।
” উহ্হঃ , রমা জী … ইউ আর সো হট বেবি !” দুহাতে রোমা উরু দুটো চেপে , পাছা তুলে তুলে রোমার গুদে ঠাপ মারতে মারতে বললো শ্রীনিবাস।
” ফাক মি লাইক এ হোর বেবি ! আঃ উমম .. ” নিজের মাইদুটো দুহাতে চটকাতে চটকাতে উত্তর দিলো রমা।
” আই অ্যাম অ্যাবাউট টু কাম বেবি আ আঃ আঃআঃ “
” লেট মি ড্রিঙ্ক ইট শ্রীনিবাসজী … ” – শ্রীনিবাসের মাল ফেলার সময় হয়ে এসেছে বুঝে রমা বাঁড়াটা তাড়াতাড়ি গুদ থেকে বের করে মুখে নিলো . হড়হড় করে শ্রীনিবাসের বাঁড়ার মাথা থেকে বেরিয়ে আসা ঘন সাদা দইয়ের মতো রসে ভরে গেলো রমার মুখ ।
” উমমম .. সো টেস্টি !” ঠোঁটের কষ থেকে গড়িয়ে পড়া ফ্যাদা জিভ দিয়ে চেটে নিয়ে বললো রমা।
” কি গো ? তোমারও কি মাল পড়বে নাকি ? ” – চোখ নাচিয়ে বরকে জিজ্ঞেস করলো রমা।
” না , তোমার গুদের জল না খসিয়ে আমি কি করে মাল ফেলবো সোনা ?” – সাধন উত্তর দিলো
” উমমম .. তাহলে এস , তোমাকে দিয়েই গুদের জল খসাই ” – রমা চিৎ হয়ে শুয়ে দুটো পা ফাঁক করে ডাকলো সাধনকে, আর সাধন বৌয়ের রস উপচে পড়া গুদে ঠেসে দিলো দশ ইঞ্চি।
রমার ঠোঁট থেকে গাল বেয়ে গড়িয়ে পড়ছে শ্রীনিবাসের বাঁড়ার রস ; মাইয়ের বোঁটায় আর খাঁজেও পড়ে আছে কয়েক ফোঁটা সাদা ঘন ফ্যাদা। নিজের বৌকে এভাবে অন্য লোকের হাতে এঁটো হওয়া অবস্থায় কোনোদিন চোদেনি সাধন। তবে খানকীপনা করার সময় , আর এখন এই পরপুরুষের ফ্যাদা মাখা রূপে , রমাকে সাধনের আরো সেক্সী লাগছিলো।
“আঃ আমার এবার গুদের জল কাটবে সোনা !” – সাধনকে বললো রমা।
” আমার মাল কি মুখে নেবে, না আজ গুদেই ঢালবো ?” – সাধনেরও মাল পড়ে যাওয়ার সময় হয়ে এসেছিলো।
” আজ আমি তোমার রস গায়ে মাখবো – আমার বুকে ফেলো আজ … আঃআঃ আঃ আঃ উমমম ” – রমার টাইট গুদের কামড় আলগা হয়ে যেতেই সাধন বুঝলো রমার ক্লাইম্যাক্স হয়ে গেছে। সাধন বাঁড়াটা বের করে হাতে নিয়ে দুবার খিঁচতেই হড়হড়ে সাদা ঘন ফ্যাদা ছড়িয়ে পড়লো রমার মাই , গলা , পেট আর নাভির ফুটোয়। একসাথে এতটা রস সাধন কোনোদিন বের করেনি। তিন ঘণ্টা ধরে রমার রাসলীলা দেখে , জমে থাকা সব টুকু ফ্যাদা বেরিয়ে এলো এবার।
দুহাতে রমা সেই রস মেখে নিলো সারা গায়ে। একপাশে ফিল্মের প্রোডিউসার আর অন্যপাশে বরকে নিয়ে বিছানায় এলিয়ে পড়লো রমা। এরকম জোয়ান পুরুষমানুষ নিয়ে সারাদিন বিছানায় সুখ , সাথে লাখ লাখ টাকা – রঙিন ভবিষ্যতের স্বপ্ন দেখতে দেখতে রমা চোখ বুজিয়ে ফেললো।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#12
আরও আসছে। ( সংগ্রহিত)
Like Reply
#13
খারাপ লাগলো
Like Reply
#14
কাল কিন্তু আমি রাতে ফিরবো না ,অনেক রাত অবধি শ্যুটিং চলবে, তারপর প্রোডিউসার ওখানেই থাকতে বলেছে ” -ড্রেসিং টেবিলের আয়নার সামনের টুলে বসে , পাতলা হলুদ নাইটিটা হাঁটু অব্দি তুলে , পায়ের গোছে ক্রিম মাখতে মাখতে বললো রমা।
কোমরে একটা সাদা ধুতি জড়িয়ে , খালি গায়ে বিছানায় শুয়ে, সাধন পার্ক স্ট্রিট থেকে কেনা একটা ইংরেজি ম্যাগাজিন খুলে ল্যাংটো মেয়েছেলেদের ছবি দেখতে দেখতে গা গরম করছিলো। মেম মডেলের টাইট গাঁড় , আর নাইটির নিচে রমার নগ্ন শরীরের আভাস দেখতে দেখতে ধুতির নিচে হাত ঢুকিয়ে সাধন ধনটা একটু চটকে নিলো।
” মানে কাল সব গরম গরম সিনের শ্যুটিং ? তাহলে তো কাল আমাকে যেতে হচ্ছে !” – ম্যাগাজিনটা বন্ধ করে বৌকে চোখ মেরে বললো সাধন।
” আসতেই পারো, তবে ওখানে আমার বর নয়, এজেন্ট হিসেবে যেতে হবে ! ” – ঘাড় না ঘুরিয়েই উত্তর দিলো রমা .. ” শ্যুটিংয়ে বরকে নিয়ে যাওয়াটা ইন্ডাস্ট্রিতে লোকজন খুব একটা পছন্দ করেনা।”

আসল কথাটা বলো না সোনা .. বর থাকলে প্রোডিউসার বাবলু হালদারের বিছানায় তোমার রাত কাটানোটা হবেনা ! ” – একটা সিগারেট ধরিয়ে চোখ মারলো সাধন .. ” সে নাহয় এজেন্ট সেজেই যাবো ; … আফটার অল রোজগেরে নায়িকা বৌয়ের কথা তো মানতেই হবে !”“রিসর্টে থাকলেই প্রোডিউসারের সাথে শুতে হবে নাকি ?” ক্রিম মাখা শেষ করে , বাল কামানো বগল দেখিয়ে , মাথায় একটা আলগা খোঁপা বাঁধতে বাঁধতে উত্তর দিলো রমা। .

” প্রোডিউসার না হলে ডিরেক্টর , কিম্বা হিরো বা আর কোনো ফিল্মস্টার …একটা কারো খাটে তো উঠবেই ! একলা একলা বিছানায় রাত কাটানোর মতো মেয়েছেলে যে তুমি নও সেটা আমি খুব ভালো করে জানি !” – সিগারেটের ধোঁয়া ছেড়ে বললো সাধন।

” তা সিনেমার লাইনে একটু গা ঘষাঘষি করতেই হয়। বৌকে হিরোইন বানানোর সময় সে কথা মাথায় ছিল না বুঝি ?” – ঠোঁট বেঁকিয়ে বরকে উত্তর দিলো রমা।

” না না , তা বলছি না ! একটা শাঁসালো হিরো বা প্রোডিউসার পটাতে পারলে তো আমাদেরই লাভ ! তবে এখন ও সব কথা থাক … ” – ধুতির ভিতর থেকে আট ইঞ্চি ডাঁশা বাঁড়ার লাল মুন্ডিটা বের করে ভুরু নাচিয়ে বললো সাধন .- ” এখন একটু এটাকে তোমার গুদে নাও তো দেখি সোনা আমার !”
কিন্তু রমা কোনোদিন যা করেনা আজ তাই করলো
পিছন ফিরে একটা বাঁকা হাঁসি দিয়ে রমা বললো ” তুমি বরং আজ তোমার রুনাবৌদির কথা ভেবে হাত দিয়ে করে নাও । আমাকে কাল ভোরে বেরোতে হবে , … আজ আমার ঠিক মুড আসছে না ! ”
সাধন কিছু বলার আগেই ফিনফিনে নাইটিতে ঢাকা ডবকা পাছায় ঢেউ তুলে রমা পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিলো। .


জোঁকার কাছে একটা রিসর্টে আজকের শ্যুটিং। এক গাড়িতে এলেও সাধনকে আজ আসার সময় ড্রাইভারের পাশে বসতে হয়েছে ; হিরোইন রমা বসেছে পেছনের সিটে।
লোকেশানে পৌঁছে রমা বরকে নিজের এজেন্ট বলে আলাপ করিয়েছে ডিরেক্টরের সাথে। তারপর থেকে রমা আর যেন সাধনকে চিনতেই পারছেনা। সাধন তাই একাই ঘুরতে লাগলো রিসর্টের আনাচে কানাচে। দু-একজনের সাথে আলাপ করে সিনেমার গল্পটাও মোটামুটি শুনে নিলো।
Like Reply
#15
এই সিনেমায় রমার ক্যারেক্টারের নাম কামিনী। কামিনীর প্রেমিক , সিনেমার হিরো অলকের রোলে বাংলার উঠতি নায়ক অভিজিৎ। বিয়ে করে কামিনীকে ঘরে আনার পর থেকেই অলকের সৎ ভাই কুমারেশের কু -নজর বৌদি কামিনীর উপর , আর সুযোগ পেয়ে সে বৌদিকে বলাৎকার করতেও ছাড়বেনা । লজ্জায় ঘর ছেড়ে চলে যাবে কামিনী । অলক তারপর ভাইয়ের উপর বদলা নিয়ে কামিনীকে ঘরে ফিরিয়ে আনবে।
নায়কের সৎ – ভাইয়ের রোলে পার্ট করছে ডাকসাইটে ভিলেন অশোক রায়। বিকেলে তার হাতে কামিনীর রেপ-সিন্ তোলা হবে , আর কাল আছে কামিনীর অলোকের সাথে প্রথম রাতের বেড-সিন্। আজ সারা সকাল ধরে , বৃষ্টির মধ্যে নায়ক-নায়িকার আইটেম সঙের ছবি তোলা হবে। তাই একটা ট্যাঙ্কারে জল আনা হয়েছে আজ। হোসপাইপ দিয়ে সেই জল ছিটিয়ে বৃষ্টির সিন্ বানানো হবে।
সাধন দেখলো একটু দূরে বাগানের লনে রমা আর অভিজিৎকে ডান্স ডিরেক্টর নাচের রিহার্সাল দেওয়াচ্ছে। দুটো ছবি হিট করার পর অভিজিতের আজকাল বেশ নামডাক হয়েছে।

অভিজিৎকে বেশ হ্যান্ডসাম দেখতে। পেটানো চেহারা ; টাইট কালো স্যান্ডো গেঞ্জির নিচে থেকে সিক্স -প্যাক ফুটে উঠেছে। এরকম হ্যান্ডসাম হিরোর সাথে গা -ঘষাঘষি করাটা রমা যে বেশ এনজয় করছে সেটা ওর মুখ চোখ দেখেই বোঝা যাচ্ছে।

রমার পরনে সাদা শাড়ি আর সাদা ব্লাউজ। নায়িকাকে বৃষ্টিতে ভেজানোর জন্যে সাদা শাড়িটাই সবচেয়ে ভালো। ব্লাউজের পিঠের অনেকটা খোলা; শাড়িটাও নাভির থেকে প্রায় চার ইঞ্চি নিচে। তলতলে খোলা পেটে , নাভির ঠিক উপরে একটা রুপোর কোমর -বিছে। পায়ে রুপোর মল। গাঢ় লাল টিপ্ আর লিপস্টিকের সাথে খোলা চুলে রমাকে একদম হট লাগছিলো।
এরপর জলে ভিজলে যে ইউনিটের সবকটা লোকের বাঁড়া খাড়া হয়ে যাবে , তাতে সাধনের কোনো সন্দেহই ছিল না । দূর থেকে দাঁড়িয়ে সাধন দেখতে লাগলো হিরো অভিজিৎ নাচের রিহার্সালের নামে কখনো রমার বুক থেকে আঁচল ফেলে দিয়ে পেটে চুমু খাচ্ছে , কখনো বা পিছন থেকে জড়িয়ে ধরে রমার গাঁড়ে ধন ঘষছে। বেহায়া রমাও বেশ হেসে হেসে ঢলে পড়ছে হিরোর গায়ে। 
ঘন্টা দুয়েক বাদে শ্যুটিং শুরু হলো। লাউডস্পিকারে বাজতে শুরু করলো গান – “তোমার রূপের আগুনেতে ঝাঁপ দেব আজ প্রিয়া .. এই বরষায় তুমি আমার দুলিয়ে দিলে হিয়া ..” ….

দুটো হাত মাথার উপর তুলে কোমর দোলাতে শুরু করলো রমা। জলের ধারায় ভিজে সাদা শাড়ীটা লেপ্টে যেতে লাগলো রমার গায়ে ,আর শরীরের খাঁজগুলো আস্তে আস্তে ফুটে উঠতে লাগলো শাড়ির তলা থেকে।

অভিজিৎ একটা কালো জিন্স পরে, খালি গায়ে , রমার কোমর ধরে গানের তালে তালে ঠাপ দেওয়ার ভঙ্গিতে কোমর দোলাতে শুরু করলো। ইতিমধ্যে ভিজে শাড়ীর নিচ থেকে রমার কালো ব্রায়ের কাপ আর প্যান্টির ত্রিভুজ ক্রমশ পরিষ্কার দেখা যেতে শুরু করেছিল। সাধন বুঝতে পারছিলো , রমার শাড়ীর নিচে আজ সায়া পরেনি ।
নায়ক এবার রমাকে নিজের বুকে টেনে নিয়ে রমার গলায় ঠোঁট চেপে ধরে চকাম করে একটা চুমু দিলো । সাথে সাথে রমা চোখ বন্ধ করে ” উই মাঃ ..” বলে উঠলো … আর ডিরেক্টর চেঁচিয়ে উঠলো – ” কাট !”
Like Reply
#16
সাধন বুঝলো টেক সাকসেসফুল। ইউনিট শুদ্ধ লোকের চোখ তখন সাধনের হিরোইন বৌয়ের কালো ব্রা আর প্যান্টির দিকে …

ক্যামেরার অ্যাঙ্গেল বদলেআবার বাকি গানের ছবি নেওয়া শুরু হলো। রমাএবার ভিজে সিমেন্টের চাতালে উপুড় হয়ে শুয়ে পাছানাচাতে শুরু করলো। জলে ভিজে রুপোর মলটাচকচক করছিলো রমার গোড়ালিতে।

অভিজিৎ রমার পায়ের পাতায় চুমু খেয়ে গানে লিপদিতে লাগলো – ” ওগো প্রিয়া কবে তুমি হবে আমারবধূ .. তোমার রূপের মৌচাকেতে আছে কত মধু ..” .
শাড়ীটা তুলে দিয়ে , রমার পায়ের মসৃন ভিজে গোছেআরেকটা চুমু খেলো অভিজিৎ ..সাধন দেখলো ভেজাচুলের লতি গালে লেপ্টে গিয়ে রমাকে আরও সেক্সীলাগছে … সাদা শাড়ীতে ঢাকা ভরাট পাছার উপরথেকে রুপোর কোমর বিছেটা সরিয়ে , অভিজিৎএবার মুখ ডুবিয়ে দিলো সাধনের বৌয়ের গাঁড়ে ; শাড়ীর নিচে থেকে ফুটে ওঠা কালো প্যান্টির ঠিকমাঝখানে।রমা চেঁচিয়ে উঠলো – ” উই মাহঃ !!” , আর দাঁত দিয়েঠোঁট কামড়ে ধরলো – বিছানায় সাধনের ল্যাওড়ারগাদন খাওয়ার সময় যেমনটা করে , ঠিক তেমন করে

ডিরেক্টর “কাট !” বলে জানিয়ে দিলো এই সিনেরটেক ঠিকঠাক হয়েছে


গানের পরের পার্টের শ্যুটিং শুরু হওয়ার আগেডিরেক্টর রমা আর অভিজিৎকে ডেকে নিয়ে কিছু কথাবললো . . সাধন ভাবছিলো ওর বৌকে অভিজিৎ আরকতক্ষন চটকাবে ? আর কতক্ষন চোখের সামনেনিজের বৌয়ের এই রেন্ডিপনা দেখতে হবে !

ডিরেক্টর “অ্যাকশন !” বলতেই , রমা আবার আগেরপজিশনে উপুড় হয়ে শুয়ে পাছা নাচাতে লাগলো।

অভিজিৎ রমার কোমরের দুপাশে পা রেখে বসে , রমার ভারী গাঁড়ে ধন ঘষতে ঘষতে গানে ঠোঁট মেলাতেশুরু করলো – ” এই বরষার ধারাজলে করবো মোরাস্নান .. তোমার রূপের এই সুধা আজ করবো আমিপান !” ..

রমার খোলা পিঠে চুমু খেতে খেতে অভিজিৎ ক্রমশউপরে উঠতে লাগলো . শুধু কালো ব্রায়ের সরুস্ট্র্যাপটুকু বাদ দিলে , রমার পিঠের সবটাই ভিজেসাদা ব্লাউজের নিচে থেকে ফুটে উঠেছে ততক্ষনে।
হিরো এবার রমার ভিজে চুলের গোছা সরিয়ে , ঘাড়েচুমু খেলো ; তারপর ব্লাউজের নিচে আঙ্গুল ঢুকিয়েব্রায়ের হুকটা খুলে দিলো 
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#17
রমা জোরে “উই মাআআহঃ ” বলে চেঁচিয়ে উঠলো .. … সাধন দেখলো এতগুলো লোকের সামনে ব্রায়েরহুক খোলাতেও রমার কোনো সংকোচ নেই !
রমাকে চিৎ করে , অভিজিৎ এবার রমার বুক থেকেশাড়িটা সরিয়ে দিলো। জলে ভিজে সাদা ফিনফিনেব্লাউজটা লেপ্টে গিয়েছে রমার তরমুজের মতো বুকে , আর ফুটে উঠেছে কালো ব্রায়ে ঢাকা চুঁচিদুটো। সারাইউনিটের লোকের নজর রমার মাইয়ের দিকে
নায়ক বুকের আঁচলটা সরাতেই রমা দু হাতে নিজেরবুক আড়াল করে অভিজিতের দিকে একটা লাজুকহাসি দিলো। কিন্তু নায়ক তখন নায়িকার শরীরেরনেশায় পাগল ! হাতের আড়াল সরিয়ে রমার মাইয়েরখাঁজে মুখ ডুবিয়ে দিলো অভিজিৎ , … আবেশে চোখবুজিয়ে “উই মাআআ আঃ ” বলে কামুক গলায়ককিয়ে উঠলো সাধনের ফিল্মস্টার বৌ।
সাধন বুঝতে পারছিলো , অভিজিৎ রমার গতরেরগরমে গরম হয়ে উঠেছে ! রমাও ছেনালিপনায় অবশ্যকিছু কম যায়না …. হিরো অভিজিতের দিকে মুখ তুলেএকটা দুষ্টু হাসি দিয়ে চোখ মারলো রমা . .. ঠিক যেনকামিনী অলককে ইশারায় বললো ” চলো , এবারবিছানায় যাই !”

অভিজিৎ রমাকে পাঁজাকোলা করে তুলে একটা ঘরেঢুকে দরজা বন্ধ করে দিলো ; সাথে সাথে ডিরেক্টরআবার “কাট ! ” বলে উঠলো।

সাধন বুঝলো নায়ক নায়িকা বেডরুমে ঢোকার পর কিকরবে সেটা আর সিনেমায় থাকছে না !
দরজা খুলে রমা আর অভিজিৎ বেরোতেই সবাইহাততালি দিয়ে উঠলো। রমা লজ্জা লজ্জা ভাবদেখিয়ে একটা হাসি দিলো অভিজিতের দিকেতাকিয়ে।

সপসপে ভেজা সাদা শাড়ী – ব্লাউজের নিচে থেকেরমার অন্তর্বাস আর রসালো যুবতী শরীরেরভাঁজগুলো দেখে সাধনের বাঁড়া শক্ত হয়ে উঠছিলো।আশে পাশের লোকজনের মুখ দেখে সাধন বুঝতেপারছিলো অনেকেরই অবস্থা ওর মতো …

রমার মেক আপ অ্যাসিস্ট্যান্ট মহিলা একটা তোয়ালেএনে রমার গা ঢেকে দিয়ে রমাকে নিয়ে মেক আপরুমের দিকে চলে গেলো। সাধন নিজের রুমে গিয়েবাথরুমে ঢুকলো বাঁড়ার রস খসাতে

হিরোইন রমা দামি ঘরে থাকলেও এজেন্ট হিসেবেসাধনের জন্যে রিসর্টের একটা সাধারণ ছোট ঘরবরাদ্দ হয়েছে। দুপুরের লাঞ্চ সেরেবিছানায় শুয়েশুয়ে সাধন ভাবছিলো নিজের বৌকে আজ অন্যলোকের হাতে রেপ হতে দেখতে কেমন লাগবে ? এমনসময় দরজার বাইরে দুজন ওয়েটারের কথা কানেএলো … .
হিরোইনটার মাইগুলো দেখলি ? ব্লাউজ ফেটে বেরিয়েআসছিলো মাইরি ! .. গাঁড়টাও সলিড .. উফফ … .যদিএকবার মাগীটাকে বিছানায় পেতাম !!.. ”শালা অভিজিৎ আজ নাচের সময় হেব্বি মস্তিকরেছে। মালটার গাঁড়ে কি রকম বাঁড়া ঘষছিলোদেখেছিস ? ” – আরেকজন উত্তর দিলো

 আর কি করেছে ? শুনলুম সন্ধ্যেবেলা একটা রেপসিনের শ্যুটিং হবে। সেটায় অশোক রায় হিরোইনকেঢোকাবে। বুঝতেই পারছিস অশোক ওর কি হালকরবে ? ….উফ কি সেক্সী
মাল মাইরি ! .. দেখলেই তো আমার দাঁড়িয়ে যাচ্ছে ! ” খ্যাক খ্যাক করে হেসে উত্তর দিলো প্রথমজন


সাধন বিছানায় শুয়ে ওদের কথা শুনে মনে মনেহাসছিলো। অন্য লোকের মুখে নিজের সেক্সী বৌয়েররূপের প্রশংসা শুনতে কারই বা খারাপ লাগে ?

তবে বাংলা সিনেমার নামকরা ভিলেন অশোক রায়েরহাতে নিজের বৌয়ের ;., দেখার জন্যে সাধনের আরতর সইছিলো না। রেপ সিন্ অশোকের স্পেশালিটি।হিরো অভিজিৎ আজ রমাকে একটু আধটু চুমুখাওয়ার আর চটকানোর সুযোগ পেয়েছে।
ভিলেন অশোক রায় যে সাধনের বৌকে রেপ –সিনেআশ মিটিয়ে ভোগ করবে , তাতে কোনো সন্দেহইনেই। রমার মতো চোদনখোর মেয়েছেলে অবশ্য সেটাবেশ উপভোগই করবে। সোফায় শুয়ে এসব ভাবতে সাধন একটা ভাতঘুম দিয়ে দিলো …

বিকেল পাঁচটা নাগাদ শ্যুটিংয়ের জায়গায় পৌঁছেগেলো সাধন

ফাঁকা বাড়িতে স্নানরতা বৌদি কামিনীর বাথরুমে ঢুকেতাকে রেপ করবে ভিলেন দেওর কুমারেশ
রিসর্টের একটা বড়ো স্যুইটের বাথরুমে কামিনীর স্নানকরার সিন তোলা হবে। বাথরুমটা সাধনের বেডরুমেরদ্বিগুন সাইজের। একদিকের দেওয়ালে ক্যামেরা ট্রলিআর লাইটস রাখা হয়েছে।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#18
বাঁদিকের দেওয়ালে শাওয়ার আর ডান দিকে বাথরুমেঢোকার দরজা। কোনের দিকে একটা চেয়ারেগায়েতোয়ালে জড়িয়ে সাধনের ঢলানি বৌ প্রোডিউসারআর হিরোর সাথে হেসে হেসে গল্প করছিলো।
সাধন একটা লাইটের পিছনে দাঁড়িয়ে পড়লো। রমাবরের দিকে ফিরেও তাকালো না
ডিরেক্টর রমাকে ডাকতেই গায়ের তোয়ালেটা ফেলেদিয়ে , চুল খুলে , রমা শাওয়ারের নিচে দাঁড়ালো।তারপর শুরু হলো নায়িকার স্নানদৃশ্য ! এই সিনে রমারপরনে শুধু লাল লেসের কাজ করা ব্রাইডাল ব্রা , আরলাল রঙের সায়া।
ভেজা শরীরের সাথে ঠোঁটের লাল গ্লসি লিপস্টিকেরমাকে পুরো দক্ষিণী গরম সিনেমার নায়িকাদের মতোসেক্সী লাগছে ! ভরাট বুকজোড়া ভেজা ব্রায়ের কাপথেকে উথলে পড়ছে ; বোঁটাগুলো ছাড়া প্রায় কিছুইঢাকা পড়েনি ওই লেসের ব্রায়ে। রমা আজ সায়াটাওনাভির অনেকটা নিচে পরেছে। টলটলে পেটের উপররুপোর কোমর বিছেটা এখনও চিকচিক করছে
জলে ভিজে , রমার ডবকা মাইয়ের কালো বোঁটাগুলোক্রমশ ফুটে উঠছিলো লাল ব্রায়ের আড়াল থেকে।একঘর লোকের সামনেনিজের বিয়ে করা বৌকেনির্দ্বিধায় গা খুলে চান করতে দেখে সাধনের একটুঅস্বস্তিই হচ্ছিলো ! রমার দেহ থেকে সেক্স যেন চুঁইয়েপড়ছে , আর সব কটা লোক তারিয়ে তারিয়েউপভোগ করছে সেই সেক্স !

এবার দরজা খুলে বাথরুমে ঢুকলো অশোক রায়

কালো মুশকো চেহারারঅশোক খালি গায়ে , কোমরে শুধু একটা সাদাতোয়ালে জড়িয়েছে। হাতে বালাআর গলায় রুপোরমোটা চেন। দেখলেই মনে হয় লোকটা আপাদমস্তকচরিত্রহীন।
পা টিপে টিপে ,রমার পিছনে গিয়ে , কানের কাছে মুখরেখে অশোক বললো – ” কি গো বৌদি ? দাদার সাথেফুলশয্যার রাত কেমন কাটলো ?”


 কি ..কে .. তুমি ? ঠাকুরপো ..? ” – চমকে উঠেপিছন ফিরে কিছু বলার আগেই অশোক রমাকেপিছন থেকে জাপটে ধরলো। .
আঃ .. কি করছো ?..ছেড়ে দাও আমাকে !” – কাতরগলায় বললো রমা 

ছাড়বো কেন বৌদি ? সবে তো ধরলাম !” – লোলুপএকটা হাসি হেসে অশোক বাথরুমের দেওয়ালে ঠেসেধরলো সাধনের সুন্দরী বৌকে। তারপর পিঠ থেকেভিজে চুলের গোছা সরিয়ে রমার খোলা কাঁধে চকাসকরে একটা চুমু খেলো।

উমমম .. আমার সোনা বৌদি ! শুধু বরকে দেখলেহবে ? দেওরকেও তো একটু দেখতে হবে , না কি ?” – রমার গালে মুখ লাগিয়ে বললো অশোক

তোমার পায়ে পড়ি ঠাকুরপো .. এরকম কোরো না..আমি তোমার বৌদি !” – মিনতি করে বললো রমা
সে তো আমার দাদা যখন বাড়ি থাকে তখন … এখনতো দাদা নেই .. ফাঁকা বাড়িতে শুধু তুমি আর আমি .. এই সময়ে দেওরের সাথে একটু মস্তি করলে ক্ষতি কি?” – জিভ দিয়ে রমার ভিজে গালটা ধীরে ধীরে চেটেদিলো অশোক – ” উমমম .. তোমার গালটা কি মিষ্টিগো আমার সোনামনি বৌদি !” – বৌদি কামিনীর গাঁড়েধন ঘষতে ঘষতে বললো লুচ্চা দেওর কুমারেশ !.
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#19
আহঃ .. অলোক .. তুমি কোথায় … ?” – চিৎকার করেনায়ককে ডাকলো নায়িকা
বললাম না সোনামনি বৌদি ? তোমার অলোক এখনবাড়ি নেই ! বাড়িতে এখন শুধু তুমি আর আমি …. আমি আর তুমি !” – রমাকে দেওয়ালে ঠেসে ধরেঅশোক এবার ঘরভর্তি লোকের সামনেই দু হাতে রমারমাইদুটো টিপতে শুরু করলো
” দাদার কি আছে বৌদি ? .. যা আমার নেই ? একটুপরখ করেই দেখো না !”
কোমর থেকে সাদা তোয়ালেটা খুলে ফেলে দিলোঅশোক। কালো রঙের কেলভিন ক্লাইনের দামিজাঙ্গিয়ার নিচে অশোকের বাঁড়াটা ইতিমধ্যেই দাঁড়িয়েউঠেছে। ভিজে লাল সায়ায় ঢাকা রমার ডাঁশা পাছায়ধনটা ঠেসে দিয়ে , দু হাতে রমার চুচি চটকাতে লাগলোঅশোক রায়
আহঃ .. ছেড়ে দে আমাকে .. শয়তান !” – রমা এবারজোর করে অশোকের হাত ছাড়াতে চেষ্টা করলো।কিন্তু অশোক এক ঝটকায় পাছা ধরে রমাকে নিজেরকোলে তুলে নিয়ে হা হা করে হেসে উঠলো।

” অত রাগ করছো কেন বৌদি ? এসো ..তোমাকেভালো করে চান করিয়ে দিই ! ” – একটা নোংরা হাসিহেসে অশোক এবার রমাকে পাঁজাকোলা করে ধরেশাওয়ারের নিচে দাঁড়িয়ে পড়লো।

জলের ধারায় ভিজে সায়া আর ব্রা লেপটে যেতেলাগলো রমার গায়ে .. সাধন দেখলো রমার মাই দুটোপ্রায় পুরোপুরি বেরিয়ে এসেছে ব্রায়ের বাইরে।শাওয়ারের নিচে মুশকো অশোকের শক্ত হাতেরচটকানি রমা যে বেশ ভালোই উপভোগ করছে সেটাসাধন বুঝতেই পারছিলো

” কাল দাদার সাথে ফুলশয্যা করেছো , আজ আমারসাথে করবে … ” – হা হা করে হেসে উঠলো অশোক

ডিরেক্টর বলে উঠলো – ” কাট ! .. পারফেক্ট হয়েছেদাদা !”
অশোক কোল থেকে রমাকে নামিয়ে দিতেই রমারমেক আপের মহিলা এসে রমার বুকে একটা তোয়ালেঢাকা দিলো। তোয়ালের নিচে হাত ঢুকিয়ে ব্রায়ের খাপেমাই গুছিয়ে নিতে নিতে অশোক রায়কে একটা ঢলানিহাসি দিয়ে ন্যাকামি করে বললো রমা – ” উঃঅশোকদা ..আপনি যা জোরে চেপে ধরেছিলেন পরের সিনে কিন্তু অত জোরে চেপে ধরলে আমিকেঁদেই ফেলবো !”

অশোক রায় মাটিতে ফেলা তোয়ালেটা আবারকোমরে জড়িয়ে নিতে নিতে নির্লিপ্ত মুখে উত্তর দিলো..” সিনটা রিয়েল করতে হলে তো ওটুকু করতেই হবে.. আর দু –একটা সিনেমা করো .. সব অভ্যেস হয়েযাবে !”

পরের সিনের শ্যুটিং বেডরুমে  অলোক আরকামিনীর ফুলশয্যার অগোছালো বিছানাতেই কুমারেশআর কামিনীর সেক্স সিন্। রমা আরেকবার শাওয়ারেরনিচে দাঁড়িয়ে ভালো করে নিজেকে ভিজিয়ে নিলো।অশোক রায় তোয়ালে খুলে , শুধু কালো জাঙ্গিয়া‘ পরেসাধনের বৌকে আবার পাঁজাকোলা করে তুলে নিয়েদাঁড়ালো বিছানার সামনে

… ডিরেক্টর বললো -” অ্যাকশন !”
অশোক রমাকে কোল থেকে গড়িয়ে ফেলে দিলোবিছানায়। রমা উপুড় হয়ে বিছানায় পড়তেই অশোকঝাঁপিয়ে পড়লো রমার যুবতী শরীরের উপর।জাঙ্গিয়ার নিচে অশোকের বাঁড়া যে দাঁড়িয়ে উঠেছে তাঘরভর্তি লোকের বুঝতে বাকি ছিলোনা
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#20
রমার কোমরের দুপাশে পা রেখে বসেডাঁশা পাছায়আখাম্বা ধনটা ঠেসে , দুহাতে রমার হাত দুটো বিছানায়চেপে ধরলো ভিলেন অশোক রায়। . তারপর রমারপিঠে মুখ নামিয়ে দাঁত দিয়ে খুলে দিলো ব্রায়ের হুক !
” আঃ … দয়া করো ঠাকুরপো …আমাকে ছেড়ে দাও !” রমা আবার কাঁদো কাঁদো গলায় মিনতি করলোদেওরকে। সে কোথায় কান না দিয়ে , অশোক রমারখোলা পিঠে একটা চুমু খেলো। তারপর জিভ দিয়েচেটে দিতে লাগলো রমার খোলা পিঠ – কোমর থেকেঘাড় অবধি। .
উফফ .. সেক্সী হচ্ছে কিন্তু সিনটা !” – নায়কঅভিজিৎ ফিসফিস করে বললো পাশে বসা বাবলুহালদারকে – “এমন হট হিরোইন কোথা থেকে পেলেনদাদা ?”
আরে  আর কি দেখছো ? মালটাকে খাটে পেলেবুঝবে !.. পুরো আগুন ! বিছানা জ্বালিয়ে দেবে একদম!” – অভিজিৎকে চোখ মেরে বললো প্রোডিউসারবাবলু হালদার। সাধনের কানে এলো কথাগুলো …
পায়ে পড়ি ঠাকুরপো ..আমার এমন সর্বনাশ কোরোনা .” –কাঁদো কাঁদো স্বরে আবার বললো রমা

সর্বনাশ বলছো কেন বৌদি ? এনজয় করো ..এনজয়!” ভিজে চুলের গোছা সরিয়ে রমার ঘাড়ে মুখ নামিয়েআরেকটা চুমু খেয়ে বললো অশোক। তারপর একঝটকায় চিৎ করে ফেললো রমাকে। হুক খোলা ব্রাটাকোনোক্রমে হাতে ধরে নিজের বিশাল চুচি দুটোআড়াল করলো রমা

জাঙ্গিয়ায় তাঁবু খাটিয়ে , রমার কোমরের দুপাশে পারেখে বসে লোলুপ হাসি দিয়ে অশোক বললো … ” আর সতীপনা করে লাভ কি বৌদি ? নষ্ট হয়েইদেখোনা একটু .. ভালো লাগবে ! ”

ডিরেক্টর “কাট !” বলে চেঁচিয়ে উঠলো
সাধন দেখলো রমা আর অশোক কিন্তু পজিশনপাল্টালো না। রমার অ্যাসিস্ট্যান্ট এসে রমার বুকেতোয়ালে ঢাকা দিলো , আর রমা ব্রা টা গা থেকে খুলেছুঁড়ে ফেলে দিলো মেঝেতে। রমা যে রেপসিনেটপলেস হবে সেটা সাধনের জানা ছিল না

” ম্যাডাম .. আপনি সেক্সের সময় শুধু মুখে এক্সপ্রেশনদেবেন .. আর অশোকদা আপনি শুধু পুশ করবেন..আপনার পিঠ আর ম্যাডামের মুখ আর কাঁধ অব্দিনেবো ..ওকে ?” – ডিরেক্টর রমাকে চোদার সিন্কিভাবে তোলা হবে সেটা বুঝিয়ে দিলো

স্পটবয় এসে রমা আর অশোকের গায়ে , মুখেকপালে জল স্প্রে করে দিলো .. যাতে মনে হয় নায়িকাআর ভিলেন চোদাচুদি করে ঘেমে উঠেছে।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)