Thread Rating:
  • 38 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বন্ধু (As collected from Net)
#1
#1

শুরু কখন ঠিক খেয়াল নেই। সঠিক দিন তারিখ খেয়াল নেই তবে এটুকু বলা যায় ফাস্ট সেমিস্টার থেকেই। আমাদের বন্ধুতের শুরু সেই ফাস্ট সেমিস্টার থেকেই। আমরা মানে মিলি, ফারিয়া, সুনিতি, জুলিয়েট, সাদিয়া আর আমি। পাঁচ জন মেয়ে আর একজন ছেলে। বিশ্ববিদ্যালয়ে উঠলে নানা গ্রুপ তৈরি হয় প্রথম প্রথম আস্তে আস্তে থাকে না তবে কিকরে যেন আমাদের দল টা টিকে গেল। অবশ্য টিকার কথা না। দলেরে একেক জন একেক প্রান্তের। হয়ত এই জন্যই টিকে গেল। অপজিট এট্রাক্টস। সবাই সবার থেকে আলাদা। ব্যক্তিত্বে, পোশাক আর স্টাইলে। তাও বন্ধুত্ব টা টিকে গেল। মূল কথা হল সবাই আমরা শুরুর দিকে একে অন্যে কে সাহায্য করার সূত্রে আমাদের মধ্যে যে বিশ্বস্ততা- বন্ধন গরে উঠেছিল তা সময়ের সাথে সাথে আর গভীর হয়েছে। ক্লাসের অন্যরা আমাদেরে নিয়ে হাসাহাসি করত, বিশেষত আমাকে নিয়ে। পাঁচ জন মেয়ের গ্রুপে একজন ছেলে থাকলে হাসাহাসি হবে, আমাদের এই দেশে এটাই স্বাভাবিক। শুরুতে আমার অস্বস্তি লাগলেও আস্তে আস্তে কাটতে সময় লাগে নি। আসলে এইরকম পাঁচ বন্ধু কে শুধু লোকের কথার ভয়ে ছেড়ে যাওয়া আমার পক্ষে সম্ভব হয় নি। সময়ের সাথে সাথে তাই এইসব হাসি, টিপ্পনি এরিয়ে চলা শিখে গিয়েছিলাম। ভবিষ্যতে মানুষের দরকারহীন কথা এড়ানোর এই পদ্ধতির শেখার শুরুটাও আমার এই গ্রুপের কাছ থেকে। আর এইভাবেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন এক বিভাগের ছয় জন ছাত্র ছাত্রীর এই গল্প শুরু হয়।
[+] 1 user Likes dweepto's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্লিজ গল্পটা চালিয়ে যান যদিও গল্পটা সম্পূর্ণ না।
Like Reply
#3
#2

আমাদের সিলেটে বেশ ভাল ব্যবসা ছিল। ছিল বলছি কারন বাবা মা ব্যবসার বেশির ভাগ গুটিয়ে নিয়েছেন। বয়স হয়েছে। আমি তাদের শেষ বয়সের সন্তান। তাই বড় ভাই আর বোন থেকে ১৬ আর ১৪ বছরের ব্যবধ। ভাই মাস্টার্স করে পড়তে কানাডা গেল পরে ঐখানেই থিতু। বিয়ে করেছে বাবার এক বন্ধুর মেয়ে কে। বছরে এক বার আসে। বোনের বিয়ে হয়েছিল প্রেমের। বাবা মা প্রথমে রাজি হয় নি পরে এক সময় রাজি হয়ে গেল। চাকরি সূত্রে বোন আর দুলাভাই আজকে এই জেলায় তো আরেকদিন আরেক জেলায় থাকতে হয়। বদলির চাকরি। আর আমি পড়াশুনা করার সূত্রে ঢাকায়। 

বিনোয়গের ব্যাপারে বাবা সব সময় বেশ হিসেবি। তাই অংক কষে হিসেবমত জমি ফ্ল্যাট কিনেছেন। ঢাকায় বাবা চার টা ফ্ল্যাট কিনেছিলেন। কলাবাগানে দুই টা, ধানমন্ডিতে একটা আর একটা একটু অদ্ভুত জায়গায়। আজিজ মার্কেটের উপরে। আসলে ফ্ল্যাট টা ছিল বাবার এক বন্ধুর। আংকেলের হঠাত টাকার দরকার হলে ফ্ল্যাট টা বিক্রি করার দরকার হয়। ঠিক সেই সময় আমি কোচিং এ ভর্তি হলাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য। কোথায় থাকব? বাবা ফ্ল্যাট টা কিনে নিলেন। চার বন্ধু মিলে উঠেছিলাম। প্রথম কিছুদিন মা বাবা এসে থেকে ছিলেন। কিন্তু এই শহরে তাদের মন টিকে না। তাই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার কিছুদিন পরেই চলে গেলন। আর বন্ধুরা কেউ ঢাকায় চান্স পেল না। এক জন রাজশাহী, একজন কুয়েট আর বাকি জন নিজেদের শহর সিলেটের সাস্টে। আর এইভাবে এই অচেনা ঢাকা শহরে আসার মাস সাতেকের মধ্যেই আমি একা হয়ে গেলাম। মাহিদুল আলম মাহি এই শহরে একা হয়ে গেল। 

একা থাকা বেশ কষ্টকর। তাই বেশির ভাগ সময় বাইরে থাকি। বুয়া কে বলা আছে খাবার রান্না করে যায় সাপ্তাহে চার দিন। বেশির ভাগ দিন বাইরে খাওয়া হয় আসলে। টাকা টা সমস্যা হয় না। ছোট বলে না চাইতেই অনেক কিছু পাই, আর বাজে খরচ বা অভ্যাস না থাকায় বাবা মা বিশ্বাস করে প্রচুর। আর এই সময় কাটাতে গিয়ে আমাদের বন্ধুতের শুরু।

আসলে এইবার বাকি চরিত্রদের সাথে পরিচয় করে দেবার দরকার। 

মিলি 
মিলি হল আমাদের গ্রুপের দ্বিতীয় মফস্বল। আমি হলাম প্রথম মফস্বলের পাবলিক। পাঁচ ফিট এক বা দেড় হবে হয়ত। পড়াশুনায় সিরিয়াস। হলে থাকে। ওজন বড়জোর ৪০ কেজি। চশমা পরে। ছেলেরা মেয়েদের যা যা দেখতে চায় তা হয়ত অতটা দৃশ্যমান নয় বলে ছেলেদের নজরে অতটা পরে না। লাজুক। সালোয়ার কামিজে অভ্যস্ত। গ্রুপের ভিতর মিলির সাথেই প্রথম খাতির। কোচিং এ দেখতাম তাই ক্লাসে এসে প্রথমেই চোখে পরল। তারপর ঢাকার বাইরের বলে নিজেদের ভিতর মিল খুজে পেলাম তাই দেখা হলে নিজে থেকেই গিয়ে কথা বলতাম। আগ বাড়িয়ে যেতাম বলেই বন্ধুত হল। আর মিলির মাধ্যমে বাকিদের সাথে। 

ফারিয়া 
ফারিয়া আর জুলিয়েট কে সবার প্রথমে মানুষের চোখে পরবে যদি কেউ আমাদের দিকে তাকায়। দুই জনেই ঢাকাইয়া, ভিকি। ফ্যাশনে কেতা দুরস্ত। হালের যা ফ্যাশন হয় সব কিছুতেই ফারিয়া কে মানিয়ে যায়। সালোয়ার কামিজ পরে বেশির ভাগ সময়। মাঝে মাঝে জিনস আর ফতুয়া। সালোয়ার কামিজে কোমর পর্যন্ত কাটা। কথা হবার আগেই প্রথম চোখে পরেছিল এক ছেলের মন্তব্যে। ক্লাসের পিছনে বসে ছিলাম। ফারিয়া কে ঢুকতে দেখেই সুজন পাশ থেকে বলছিল দেখ দেখ। কি যায়। বেচারা সুজন একবারে ছেলেদের স্ক্ল কলেজে পরে মেয়েদের ক্লাসে পেয়ে মাথা খারাপ হয়ে গিয়েছিল। দেখ পিছন টা দেখ। কি উচু। কামিজের কোন পর্যন্ত কাটা দেখছিস। এমনিতেই এইসব কথায় তেমন একটা অভ্যস্ত না তার উপর ক্লাসের মাঝে সুজন রাখঢাক না করেই যেমনে বলছে কে শুনে ফেলে এই ভয়ে আর জড়শড় হয়ে গেলাম। এড়ানোর জন্য বললাম এত কথার দরকার কি যদি ভাল লাগে তাইলে সামনে যা গিয়ে কথা বল। সুজন এইবার বলল এইবার সামনে দেখ। দেখ না, পিছনে যেমন উচু সামনেও তেমন। জামা তো পুরা গায়ের সাথে লেগে আছে। আমি উঠে যাচ্ছি দেখে বলল, আরে কথা বলার চেষ্টা করে লাভ নাই। যেমন উচু তেমন ভাব। এই বলেই একটা পিছলা হাসি দিল।

আসলে ফারিয়া এমন। ফারিয়া চৌধুরী। একটু মুডি তবে খুব ভাল মন টা। একবার ইজি হলে কথা বলা কোন ব্যাপার না। গড়পড়তা বাংগালিরা সুন্দরি বলতে যা বোঝায় ফারিয়া তা। ফর্সা, পাঁচ পাঁচ হবে হাইট। যদিও একটু বাল্কি তবে সেই ফ্যাট মনে হয় আর সৌন্দর্য খুলে দিয়েছে। আর ফিগারের বর্ণনা তো সুজনের মুখে শুনলেন- হট।

#3

সুনিতি
সুনিতি হল বাংলা নারীর প্রতিরূপ। কথা টা জুলিয়েট প্রায় মজা করে বলত। ছায়ানট থেকে গান শেখা, চমতকার আবৃত্তি করে। সব সময় একদম ঠিক উচ্চারণে কথা বলে। মাঝে মাঝেই শাড়ি পরে। শাড়ি পরলে আসলে সুনিতি কে না দেখে উপায় থাকে না। এইসব কারণে জুলিয়েট প্রায় বাংলার বধু বলে ক্ষেপাত। আস্তে আস্তে আমরাও ক্ষেপানো শুরু করলাম এই বলে, বাংলার বধু সুনিতি ব্যানার্জী। 

ঢাকায় বাসা। হলিক্রসের ছাত্রী ছিল। ডিপার্টমেন্টের প্রোগ্রামে গান গাওয়া বা উপস্থাপনা কিছু হলেই ফার্স্ট ইয়ার থেকে সুনিতির ডাক পরে। আমাদের জুনিয়রদের নবীন বরণ প্রোগ্রামে এক বড় ভাই মন্তব্য করেছিল তার এক বন্ধুর উদ্দ্যেশে, এই মেয়ে টা কে দেখ মনে হয় একটা নেশা আছে। আর ঐ বন্ধু মন্তব্য করেছিল পুরা পাওলি দাম ফিগার। পিছন থেকে বসে মন্তব্য শুনে অনুষ্ঠানের আলো আধারিতে মনে হয়েছিল আসলেই খেয়াল করা হয় নি কিন্তু সুনিতির বাংলার বধু আবরণের বাইরে একটা দিক আছে, মাদকতাময়। পাঁচ তিন হবে হাইটে। অনুষ্ঠানেই সুহাস ভাই আর তার বন্ধু সফিক ভাই আলোচনা করছিল সুনিতির ফিগার নিয়ে। দুই জনেই একমত সামনে বড় না হলেও পিছন না যাক্কাস। একদম গুরু নিতম্বনি। ছেলেদের হাত পরলে সামনেও জোয়ার আসবে। হাসতে হাসতে সুহাস ভাই বলছিলেন হাতে পেলে কিছুদিনেই একদম বক্ষ জোয়ার এনে দিবেন। শুনে সফিক ভাই বলছিলেন তাই এখন কি অবস্থা? সুহাস ভাইয়ের উত্তর ছিল, সামনে মরা কাটাল পিছনে ভরা কাটাল জোয়ার। 

জুলিয়েট
জুলিয়েট হল আমাদের গ্রুপের অঘোষিত জ্ঞানদানকারী। হেন কিছু নেই যা তার জানা নেই। কিছু বললেই বলত জুলিয়েট রোজারিও জানে না এমন কিছু আছে নাকি। জিনস টপস বা স্কার্ট টপস হল প্রিয় পোষাক। কাল সৌন্দর্য বলে যদি কিছু থেকে থাকে তাহলে ঠিক তাই হল জুলিয়েট। প্রচলিত অর্থে গায়ের রঙ কাল হলেও জুলিয়েটের দিকে প্রথমেই চোখ না পরে উপায় নেই। অন্য রকম একম সৌন্দর্য এই কাল রঙের। টানা চোখ, ধারাল মুখ। ধারাল মুখ কথা টা আসলে জুলিয়েটের সাথে সবভাবেই যায়। ক্ষেপে গেলে চাবুকের মত কথা বলে। কথা বলে পার পাবার উপায় নেই। হেন কোন সংগঠন নাই যার সাথে সম্ভবত জড়িত না। আর ফারিয়া জুলিয়েটের কথার জন্য জুলিয়েট কে বলত ডার্টি মাউথ। কোন কথায় মুখে আটকায় না, শ্লীল বা অশ্লীল। পরিচয়ের কয়েকদিন পরেই এসে একদিন আমাকে বলে দেখ তো ফতুয়ার ভিতর দিয়ে ব্রা টা দেখা যায় কিনা। মফস্বল থেকে আগত আমার কাছে কোন মেয়ের মুখ থেকে এই কথা শোনা ছিল এক শক। আমার অভিব্যক্তি দেখে সেদিন জুলিয়েটের হাসি থামছিলই না। আরেকদিন আরেক স্যার সম্পর্কে মন্তব্য করছিল যে স্যার নাকি চোখ দিয়ে ফারিয়ার বুকে আর পাছায় হাত দেন। কথা সবার সামনে এভাবে বলায় ফারিয়া ক্ষেপে গেলেও ঐ স্যারের দৃষ্টি নিয়ে ডিপার্টমেন্টে অনেক গল্প প্রচলিত ছিল। 

পাঁচ আট হাইটের জুলিয়েট ছিল আমাদের গ্রুপের সবচেয়ে লম্বা সদস্য। হাইটের কারণে সবসময় বলত বুঝলি আমি হলাম তোদেরে সবার বড় তাই সবাই আমার কথা মেনে চলবি। ড্রেস আর আচরণে আমাদের গ্রুপের টম বয়। 

সাদিয়া
আমাদের মধ্যে একটু অন্যরকম হল সাদিয়া। অলওয়েজ পড়াশুনা আর পড়াশুনা। রেজাল্টও ভাল অনার্সে ক্লাসে ফোর্থ আর মাস্টার্সে থার্ড হয়েছিল। শুধু পড়াশুনা না ড্রেস আপেও অন্যরকম। হিজাব পড়ত। লম্বা ঝুল বোরকা। ফলে ফিগার বুঝার কোন উপায় ছিল না। চশমার কারণে চোখ আড়াল হয়ে যেত। তবে সুনিতি সব সময় বলে আমাদের গ্রুপের সবচেয়ে সুন্দর চোখ হল সাদিয়ার। সাদিয়া আশরাফি। আমাদের গ্রুপের সাথে কিভাবে বন্ধুত বজায় রাখতে পারল এটা ক্লাসের সবার কাছে এক বিরাট বিস্ময়। কারণ আমাদের উড়াধুড়া নানা কাজ কর্মের সাথে ওর ঠিক যায় না। কিন্তু ঐ যে বলে না সংগ দোষে লোহা ভাসে। সাদিয়ার ছিল ঐ অবস্থা। আর জুলিয়েট প্রায়ই আমার কানে কানে বলত আরে সাদিয়া আমাদের সহ্য করে খালি তোর কারণে, এই বলেই চোখ টিপ দিয়েই প্রতিবার একটা দুষ্ট হাসি দিত। সত্য কথা বলতে কি সাদিয়ার বিভিন্ন খারাপ সময়ে এই গ্রুপের লোক জন যেভাবে পাশে থেকে সাপোর্ট দিয়েছে তা আর কোথাও পেত না সাদিয়া। তাই বন্ধুত্ব না হয়ে উপায় ছিল না।
Like Reply
#4
এই গল্পটা যে ভাই কতদিন ধরে খুজছিলাম
Like Reply
#5
Thanks for posting...
All the contents posted by me have been downloaded from the internet. Credit goes to the original uploaders. Anyone having any issues with pictures posted, please message for removal.
Like Reply
#6
গল্পটা অনেক ভালো ছিলো।লেখক শেষ করলে অনেক ভালো লাগতো।
Like Reply
#7
My favourite story in xossip, would be glad if anyone could contact the writer and finish this story
Like Reply
#8
আমি ব্যক্তিগত চাই বো গল্প টা যেন কন্টিনিউ করা হয়
শুধু ধন বড় হলে চলবে না মন বড় হতে হয় ।
Like Reply
#9
#4

আমি সব সময় এভারেজ চেহারা বা ফিগার যাই বলেন না কেন খালি পড়াশুনা জিনিস টা ভাল বুঝতাম সবসময় বিশ্ববিদ্যালয়ে চান্স পেতে খুব একটা কষ্ট হয় নি বরং ভর্তি পরীক্ষায় আশার থেকে রেজাল্ট খারাপ হয়ে গেল তাই একটু পিছনের সাবজেক্টে আসতে হল ক্লাসে পরিচিত কেউ নেই, কাছের বন্ধুরাও ঢাকায় চান্স পায় নি তাই বেশ একা একা বাবা মা সিলেট চলে গেলেন তাই মন খারাপ থাকত বেশ সুযোগ পেলেই তখন প্রতি সাপ্তাহে সিলেট চলে যেতাম বৃহস্পতিবার ক্লাস ছিল না তাই রাতের ট্রেনে সিলেট আর শনিবারের রাতের ট্রেনে ঢাকা তবে এইভাবে বেশিদিন করা লাগেনি আস্তে আস্তে এই শহরে অভ্যস্ত হয়ে গেলাম তার আরেকটা কারণ আজিজ মার্কেট

আগেই বলিছি বাবার কিনা আজিজ মার্কেটের উপরের ফ্ল্যাটে আমি থাকতাম তাই যারা আজিজ মার্কেট সম্পর্কে ধারণা নাই তাদের উদ্দ্যেশে বলছি এটা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঠিক অপজিটে, শাহবাগের কাছে অনেক আগে এক কো অপারেটিভ সমিতি এটা বানিয়েছিল শুনেছি মামলা মোকদ্দমাও নাকি আছে এর তিন তলা পর্যন্ত মার্কেট আর এর উপরে চৌদ্দ তলা পর্যন্ত ফ্ল্যাট বেশির ভাল ফ্ল্যাটে আশে পাশের বিশ্ববিদ্যালয়ের ছাত্র, পিজিতে চাকরি করা ব্যাচেলর ডাক্টার থাকে অল্প কিছু খালি ফ্যামিলি থাকে বেশির ভাগ ব্যাচেলর, চাকরিজীবি থাকায় আর মার্কেটের সাথে থাকায় কে যায় কে আসে কার তেমন খেয়ল থাকে না আমার জন্য বেশ ভাল নাইলে বাবা মা আশে পাশের লোকদের ধরে আমার উপর নজরদারির ব্যবস্থা করতেন নিচে বইয়ের দোকান, কাপড়ের দোকান বা খাবারের আড্ডা হয় এখানে প্রচুর নিচ তলায়, খাবারের দোকানে বা আশেপাশের গলিতে বেশির ভাগ লিটল ম্যাগ বা ভার্সিটির ছেলে মেয়েদের আড্ডা

সময় কাটানো কষ্ট বলে আমি সন্ধ্যার দিকে প্রায় নিচের বইয়ের দোকান গুলোতে ঢু মারি কিনি যতটা তার থেকে বেশি দেখি বই আর মানুষ উলটে পালটে বই দেখি, ফ্ল্যাপ পড়ি আর ভাল লাগলে ভিতরে চোখ বুলাই ভার্সিটির শুরুর দিকের সন্ধ্যা গুলো প্রায় এরকম মাঝে মাঝে বুয়েটে ঢু মারি আমাদের তিন কলেজ ফ্রেন্ড আছে ঐখানে তন্ময়, বিকাশ আর সোহাগ আড্ডা দিই তারপর রাতে হেটে হেটে বা রিক্সায় ফেরত আসি এরকম একদিন আজিজের নিচের বইয়ের দোকান গুলোতে ঢু মারার সময় দেখি আমাদের ক্লাসের পরিচিত এক মেয়ে তখনো নাম জানতাম না আগে কোচিং দেখেছি তাই নিজেই সামনে আগ বাড়িয়ে গেলাম আমাকেও চিনতে পারল নাম বলল মিলি ফারাহানা ইসলাম মিলি আমার মত মফস্বলের হলে এখনো জায়গা পায় নি কর্মচারী কোয়ার্টারে সাবলেট থাকে সন্ধ্যায় তাই এসেছে এখানে বইয়ের খোজে কালকে নাকি এক বান্ধবীর জন্মদিন তাই বই খুজতে আরেক বান্ধবীও নাকি আসবে দুই জনে মিলে বই কিনবে গিফট করার জন্য আমিও সাথে সাথে ঘুরতে থাকলাম এই কথা সেই কথা নানা কথা হতে থাকল ক্লাসে প্রায় প্রশ্ন করে তাই মিলি যে সিরিয়াস ছাত্রী সেটা বুঝতে খুব কষ্ট করতে হয় না তাই গল্পটা পড়াশুনার দিকেই চলে গেল একটু পরেই একটা ফোন আসল মিলি উত্তর দিল এই তো এক তালায়, তুইও আয় আমি অপেক্ষা করতে থাকলাম মিলির বান্ধবীর জন্য আসতেই দেখি ফারিয়া ফারিয়ার নাম জানে না এই কয়দিনে ক্লাসে এমন ছেলে খুব কম আছে কাল লেগিংস আর সবুজ কামিজে সেই রকম সুন্দর লাগছিল মিলি পরিচয় করিয়ে দিল ক্লাস্মেট আমরা সবাই তাই বই কেনার সময় সাথে থাকলাম শুনলাম সুনিতি বলে আরেকজনের জন্মদিন ঠিক চিনতে পারলাম না তবে আমিও একটা বই কিনে নিলাম গিফট হিসেবে কাল কে দিব আসলে কথা বলে ওদের সাথে ভাল লেগে গেল সুজন যতই বলুক ফারিয়ার আর যাই উচু থাক ভাব অত উচু নয় বরং বেশ মিশুক মনে হল আর দুই জনেই বেশ বই পড়ে মুভি দেখে তাই বেশ গল্প হল নয় টার দিকে গল্প শেষে ওদের বিদায় দিয়ে ফিরে এলাম

রাতে ঘুমাতে গিয়ে বারবার কেন জানি খালি ফারিয়া আর মিলির কথা মাথায় আসল মিশুক দুইজন মানুষ ভাল লেগে গেল তবে ঐযে মনের ভিতর অনেক সময় শয়তানের বসবাস তাই মাথায় আসছিল গল্প করার সময় বারবার ঘুরে ফিরে ফারিয়ার পিছন দিকটায় নজর চলে যাচ্ছিল এইসব ভাল মন্দ ভাবতে ভাবতেই ঘুমিয়ে গেলাম
Like Reply
#10
এই গল্পটা xossip এ চলছিল। কিন্তু শেষ হয়নি। খুবই সুন্দর এই গল্পটা কি লেখক সম্পূর্ণ করেছেন? অন্য কোনো ফোরামে লিখছেন?
Like Reply
#11
Wow! Ei golpo amar most favoritr. Please post it. I know it's incomplete but that's fine.
Like Reply
#12
#5

পরের দিন সকালে ক্লাসের পর পর মিলি এসে বলল ওরা সুনিতির জন্মদিনের জন্য একটা কেক এনেছে আমি যেন যাই সেই প্রথম আসলে ভার্সিটিতে কোন গ্রুপের সাথে আড্ডা দেওয়ার শুরু সেই দিন দারুণ মজা হয়েছিল আমি আমার আনা বইটাও গিফট দিলাম বিমল মিত্রের কড়ি দিয়ে কিনলাম বই পড়ি দেখে গ্রুপের সবার কাছে শুরুতেই বেশ ভাল মার্কস পেয়ে গেলাম কারণ আমাদের সবার কমন ফ্যাক্টর ছিল আমরা সবাই গল্পের বই পড়তে ভালবাসি যাই হোক সেই দিনই সুনিতি, জুলিয়েট আর সাদিয়ার সাথে প্রথম কথা হল ক্লাসে আগে খেয়াল করলেও কথা হয় নি আর এভাবেই আমাদের বন্ধুত্বের আর ঘনিষ্ঠতার শুরু


আগেই বলেছি ভাল ছাত্র আর ভাল ছেলে হিসেবে আমার সুনাম ছিল বরাবর কথাও খুব একটা খারাপ বলতাম না তাই অনেক জায়গায় সহজেই এক্সেস পেয়ে যেতাম তবে তাই বলে নারী পুরুষের জন্ম রহস্যের কিছুই যে জানতাম না তা কিন্তু না ক্লাস নাইনে বন্ধুদের পাল্লায় পরে প্রথম এইসব জিনিস জানা সেই সময় প্রথম চটি পড়া পর্ন দেখার শুরু আর পরে কলেজের ফার্স্ট ইয়ারে কম্পিউটার কিনার পর থেকে আমি অবশ্য এডিক্ট না তবে মাঝে মাঝে পর্ন দেখা বা চটি পড়া এগুলা যে করি না তা ঠিক না অনেকদিন মাস্টারবেশন না করলে মাথায় মাল উঠে যায় তখন দেখি এগুলা আসলে বন্ধুদের সাথে থেকেই খেচার কথা শুনা (অন্য কার সামনে এই শব্দ ইউজ করি না তবে জানি না তা না) আর সেখান থেকেই মাঝে মাঝে খেচা


আমাদের গ্রুপের কার উপর প্রথম প্রথম ঐভাবে সেক্সুয়াল আকর্ষন ছিল না যদিও সবাই আকর্ষনীয় কিন্তু কথা হল তখন ভার্সিটিতে নতুন, নিজের ইমেজ বিশেষ করে মেয়েদের সাথে ইমেজ কেমন তা নিয়ে চিন্তিত তাই এইসব চিন্তা কে চেক দিয়ে রাখি তবে চিন্তা সেক্সুয়াল দিরকে টার্ন নেবার পিছনে অবশ্য গ্রুপের বাকিদের বিশেষ করে জুলিয়েটের অবদান আছে আর ক্লাসের বাকিদের টিকা টিপ্পনি তো আছেই ছয় মাস চলে যাবার পর আমরা যখন ক্লাসে একটা গ্রুপ হিসেব মোটামুটি দাঁড়িয়ে গেলাম তখন থেকেই বাকিদের কথা শুরু হল বিশেষ করে ছেলেদের এতগুলা মেয়ে বিশেষ করে সুন্দর মেয়েদের সাথে যখন ঘুরাঘুরি করি তখন বাকিরা হিংসা করবে সেটাই স্বাভাবিক যা হোক আমি বিশেষ পাত্তা দিতাম না কিন্তু লোকের কথা তো আর বন্ধ হয় না একদিন এক ক্লাস্মেট বলে মামা আমরা একটা পাই না আর তুমি পাচ টা মাল নিয়ে ঘুরে বেড়াও আমি একটি ঝাড়ি দিলাম, মাল কি রে? তোর ক্লাসমেট না ঠিক করে কথা বল উত্তর দিল আরে মাল রে মাল বলব না তো কি বলব? পাশের আরেক জনের দিকে তাকিয়ে বলল দেখছস একেটার বুক পাছা পাহাড় মামা পাহাড় দেখলেই মনে হয় চুমা খাই, কামড় দিই ঐদিন প্রেজেন্টশনে শাড়ি পরে আসছিল কি নাম জানি? সুনিতি দেখছস কেমন পেট বাইর করে রাখছিল মনে হয় যেন ললিপপ চাইটা দিই আর ফারিয়া পাছা দেখছস? উফ খাইয়া ফেলতে মন চায় আর লম্বাটার যেন কি নাম? পুরা অসাম মামা বিদেশি ফিগার পুরা সেইদিন বেশ ঝগড়া ঝাটি করে ফেরত আসলেও কথা গুলা মাথার ভিতর ঢুকে গেল তখন টের না পেলেও ধীরে ধীরে টের পেলাম ব্যাপারটা

#6


তবে আমার চিন্তা ভাবনা মোড় নেওয়ার পিছনে সবচেয়ে বড় অবদান যদি কার থেকে থাকে তা হল জুলিয়েটের আগেই বলছি অর নাম ডার্টি মাউথ কিছুই মুখে আটকায় না একদিন কি একটা তর্ক থেকে আমি বলছিলাম যে বল তোরা বুকে হাত দিয়ে বল যে তোরা কখন পরীক্ষায় নকল বা দেখাদেখি বা এসাইনমেন্ট কপি করার মত কিছু করিস নাই ঠিক তখন জুলিয়েট বলল দেখে দেখ শালা খালি মেয়েদের বুকে হাত দিতে চায় আমাদের ভদ্র ছেলে মাহি খালি মেয়েদের বুকে হাত দিতে চায় ওর কথা শুনে আমি লজ্জায় লাল আর বাকিরা হেসে কুটি কুটি এমনকি কনজার হিজাবি সাদিয়া পর্যন্ত আসলে গ্রুপে আমি একমাত্র ছেলে তাই বাকিরা সুযোগ পেলেই টিজ করতে ছারে না আর যারা মেয়েদের টিজ সম্পর্কে আর তাদের আড্ডার বিষয় সম্পর্কে ধারণা নাই তাদের বলছি মেয়েরা সুযোগ পেলে কম টিজ করতে ছাড়ে না আমার লজ্জায় লাল হওয়া দেখে ফারিয়া হাসতে হাসতে বলছিল আরে ছাড় বুকে হাত দিবে এমন ছেলেই না সুনিতি আর মিলি সাপোর্ট দিল জুলিয়েট আবার বলে আরে দেখ ব্যাটা নিশ্চয় কার না কার বুকের হাত দিত চায় সাদিয়া ধমক দেয়, বাজে কথা বলিস কেন তো ওর নিজের বুকেও হাত দিয়ে প্রতিজ্ঞা করল পরীক্ষায় সৎ থাকে আমদেরও সেই জন্য বুকে হাত দিতে বলল তখন জুলিয়েট সাদিয়া কে ক্ষেপানোর জন্য বলল, আমার ভুল হইছে তারপর আমার দিকে ফিরে বলল তোরও ভুল হইছে শুন মেয়েদের তো বুক নাই আমাদের আছে স্তন এইবলে বুকে হাত দিয়ে বলল আমি আমার স্তনে হাত দিয়ে বলছি আমি এসাইনমেন্ট কপি করি এটা শুনে বাকিরা একটু লাল হলেও হাসতে লাগল আর আমার পালিয়ে বাচার অপেক্ষা সাদিয়া এদিকে ক্ষেপে লাল সে বলে কি বলিস এইসব? আমাদের সামনে বলিস বল সবার সামনে বলিস কেন জুলিয়েট উত্তর দিল ওরে পূণ্যবতী রমণ তোমার বোরকার তলে কি কিছু নাই, দেখি দেখি স্তন নাই তখন না জানলেও পরে জেনেছিলাম কোন কারণ সেক্সুয়ালি চার্জড আপ থাকলে জুলিয়েট নোংরা কথা বেশি বলে ডার্টি মাউথ বলে কথা আসলে সেইদিন নানা তর্ক, ঝগড়া শেষে আড্ডা শেষ হলেও কথা গুলো মাথায় গেথে গেল


তার দুই একদিন পর বিকাশ আর সোহাগের সাথে আড্ডা দিচ্ছিলাম রাতের বেলা দুইটাই স্কুল থেকে বদমাশ দুই টা তাদের ক্লাসের দুই মেয়ে কে নিয়ে তর্ক জুড়ে দিল কে বেশি সুন্দর সেই জায়গা থেকে তর্ক গেল মেয়েদের কি বেশি সুন্দর? বুক না পাছা? যাই হোক আড্ডায় বেশি কথা না বললেও সেই রাতে প্রশ্ন ঘুরতে থাকল মাথায় আস্তে আস্তে প্রশ্ন চলে এল গ্রুপের কে বেশি সুন্দর মাথার ভিতর চিন্তা করতে করতে বিকাশের দেওয়া থিউরি মাথায় আসল বুক সামনে থাকে তাই বুকের জোর বেশি এই ভাবে প্রথমেই ফারিয়ার কথাই মাথায় আসে ওর অবশ্য বুক পাছা দুইটাই বেশি ভারি আর দেখাও যায় বেশি ছেলেরা বলে বালিশ ফারিয়ার বুক নাকি বালিশ আর পাছা কোল বালিশ বুকে মাথা দিয়ে পাছা জড়িয়ে শুতে হয় ফারিয়ার সাথে সুনিতির বুক মাঝারি শাড়ি পরলে পাশ থেকে ভাল করে বুঝা যায় আর পাছা তো বেশ বড় আগেই বলেছি গুরু নিতম্বনি জুলিয়েটের সব মাঝারি মিলি কে আসলে বাচ্চা বাচ্চা লাগে আর ওর সব কিছুই বাকিদের তুলনায় ছোট সাদিয়া তো আলখাল্লার ভিতর থাকে তাই ওর সম্পর্কে বলা কঠিন তবে জুলিয়েট মাঝে মাঝে ক্ষেপানোর জন্য যা বলে তাতে মনে হয় বাকিদের তুলনায় ওর অবস্থা খুব একটা খারাপ হবে না এইসব ভাবতে ভাবতে দেখি মহাশয় দাঁড়িয়ে সালাম দিচ্ছে তাই সেই রাতে একটা ব্যবস্থা করেই ঘুমাতে হল খেচার সময় তাই ঘুরে ফিরে সবাই আসল মনে
Like Reply
#13
joss hocche.....keep up....
Like Reply
#14
#7

আসলে শুরু সেই দিন থেকেই তবে এতে বান্ধবীদের ভূমিকাও কম না মেয়েরা যখন নিজেরা নিজেদের মধ্যে কথা বলে তখন তারা সেন্সর বোর্ডের বালাই রাখে না এট অবশ্য শুরুতে আমার জানা ছিল না জানা থাকার কথাও না সারা জীবন বয়েজ স্কুল কলেজে পড়াশুনা করে আসা সমবয়েসি কোন মেয়ে কাজিনও নেই কোচিং গেলে যাও কার কার সাথে একটু একটু কথা হত তাও খুব একটা বন্ধুত্বে গরায় নি এই অবস্থায় মেয়েদের আড্ডার অন্দরমহলের খবর জানা আমার কাছে অসম্ভব বস্তু যাই হোক প্রথম প্রথম সবাই আমার সামনে একটু একটু রাখ ঢাক রাখলেও মাস সাত আটের মধ্যে সব হাওয়া হয়ে গেল বরং গ্রুপের সবাই সাদিয়ার সামনে যতটা সমঝে কথা বলে আমার সামনে তার সামান্য টুকুও করে না 

আর আমার অবস্থা হল দিশেহারা নাবিকের মত একে তো আর সব বাংগালি ছেলেদের মত মেয়েদের ব্যাপারে জ্ঞান শূণ্যের পর্যায়ে তারপর এইরকম বাধনহারা আড্ডার ভিতর পরলে অবস্থা পুরো দিশেহারা নিজেকে স্মার্ট প্রমাণ করা প্রয়োজন তাই যখন শুনতে অস্বস্তি হত তখনো চেহারা স্বাভাবিক করে শুনার চেষ্টা করতাম অবশ্য সব সময় যে সফল হতাম না সেটা বুঝতেই পারছেন ধরতে পারলে বাকিরা টিজ করে একাকার করে দিত জুলিয়েট, ফারিয়া করবে সেটাই স্বাভাবিক সুনিতি যখন ক্ষেপানো ধরল তখন অবাক হলেও মেনে নিয়েছিলাম কিন্তু মিলি আর সাদিয়া ক্ষেপানো শুরু করার পর বুঝলাম মেয়েদের ক্ষেপানো কি জিনিস


একদিন কথায় কথায় ফারিয়া বলল ওর এক কাজিন নাকি নতুন প্রেমে পরেছে এবং প্রায়ই নাকি রুম ডেটে যায় রুম ডেট কথা টা তখন আমার কাছে নতুন আসলে যখন কার কথা বলছি তখনো স্মার্ট ফোন বাজারে আসে নি আর নেটও এতটা এভেইলেবল না তাই সিলেটের গুড বয় আমার কাছে ব্যাপারটা তখনো অজানা মনের ভিতর পুরান সংকোচ আর সামাজিক দ্বিধা থাকায় আমি কথা তুললাম আমতা আমতা করে যে উনাদের কি বিয়ে হইছে বা ঠিক হইছে? সেটা শুনে জুলিয়েটের সে কি হাসি বলে ওরে আমার সোনা বাবু কি বলে দেখ কেন বিয়ে হইতে হবে কেন? এক রুমে যাইতে হলে বিয়ে হইতে হবে কেন? তুই তো আমদের সাথে বসে আছিস তোর কি আমাদের সাথে বিয়ে হইছে না হবে এই আক্রমণে আমি একটু পিছু হটি এইবার ফারিয়াও যোগ দেয় বলে তুই এইরকম ক্ষেতের মত কথা বলিস কেন তারা প্রেম করতেছে বিয়ে যে করবেই তার কোন নিশ্চয়তা নাই কিন্তু নিজেদের বুঝার জন্য যদি একটু নিজেরা সময় নেয়,সেটা যদি রুমেও হয় তাতে অবাক হবার কি আছে কথা টা আমার মত নতুন ঢাকাবাসীর জন্য মাথার উপর দিয়ে গেলেও আর কথা বললাম না বেশি কারণ কি হতে কি হয় আর জুলিয়েট ফারিয়ার যৌথ আক্রমণ সামলান আমার কাজ না তবে দেখলাম মিলিও আমার মত ব্যাপারটা মেনে নিতে পারে নি তবে কথা বাড়াচ্ছে না আবার সুনিতিও ওদের সাথে সম্পূর্ণ একমত না কথা টা সুনিতি নিজের মত করে বলল বোঝা পরার দরকার আছে কিন্তু কিছু বোঝাপরা বিয়ের পরের জন্যই ছেড়ে রাখা ভাল এই কথার পর তীর আমার থেকে সুনিতির দিকে ঘুরে গেল সেইদিন নানা কথা পরে জুলিয়েট সুনিতির নাম দিল ভার্জিন মাতা মেরি সেই তুমুল আলোচনা কথার তীরে সাদিয়া ছিল না থাকলে আর নতুন কি নাম যোগ হত কে জানে 


সেইদিনের সেই আলোচনা থেকেই জানলাম মিলির প্রেম আছে তার এক কাজিনের সাথে কাজিন পড়াশুনা করতে বিদেশ গেছে ফারিয়ার এটা দুই নাম্বার বয়ফ্রেন্ড জুলিয়েটের বর্তমান বয়ফ্রেন্ড তিন নাম্বার হলেও সম্পর্ক ইন্টারের শুরু থেকে সুনিতির প্রেম ইন্টার সেকেন্ড ইয়ার থেকে আর সাদিয়া নাকি এইসব সম্পর্কে বিশ্বাস করে না প্রেম সব তার স্বামীর জন্য তুলে রাখা আমার কথা উঠতেই স্ট্যাটাস বজায় রাখার জন্য এক কাল্পনিক প্রেম কাহিনি খুলে বসলাম সিলেটে থাকা আর এখন এমসি কলেজে পড়া কোন কল্পনার মেয়ে হল আমার গল্পের নায়িকা বাকিরা সন্দেহ করলেও পুরা অবিশ্বাস করতে পারল না আসলে এই মনখোলা গ্রুপের ভিতর নিজের সম্মান বজায় রাখতে নিজেই নিজের এক প্রেমের গল্প ফেদে বসলাম অবশ্য এটাই পরে আর অনেক গল্পের জন্ম দিয়েছিল সেই ঘটনা পরে হবে
 
Like Reply
#15
dada sesh korben kinto. agertar moto majh doriyay chere diyen na.
Like Reply
#16
Ei golpota xossip e porechilm. Khub bhalo legechilo. Diya Kore ses korben. Sathe achi
Like Reply
#17
#8

দিন ছিল বিকাল বেলা বেশ গরম ছিল এক ধরনের ভ্যাপসা গুমোট গরম এই ধরনের গরমে সাধারনত গরমের থেকে বেশি হয় ঘাম আর অস্বস্তি আমি আর মিলি সেইদিন পাবলিক লাইব্রেরির সিড়িতে বসে গল্প করছিলাম বিকাল বেলায় এর মধ্যে প্রায় আট নয় মাস হয়ে গেছে আমাদের বিশ্ববিদ্যালয় জীবনের মিলি ক্যাম্পাসে থাকে কর্মচারী কোয়ার্টারে তাই যেই সময় অন্য কাউকে ক্যাম্পাসে পাওয়া যায় না তখন অন্তত মিলি কে পাওয়া যায় তাই সেইদিন কোন ক্লাস না থাকায় অন্যরা কেউ আর আসে নি সারাদিন বাসায় বসে বসে বিরক্ত হয়ে মিলি কে ফোন দিলাম মিলি গিয়েছিল এক আত্মীয় বাসায় আসার পথে শাহবাগে বাস থেকে নেমে গিয়েছে এরপর পাবলিক লাইব্রেরিতে আড্ডা পাবলিক লাইব্রেরির সিড়ি গুলো উপর থেকে নিচ পর্যন্ত অনেক গুলো ধাপ বিকাল বেলা প্রায়ই পড়তে আসা লোকজন বা ভার্সিটির ছেলেপেলেদের আড্ডা বসে সিড়িতে আমাদেরে আড্ডা চলল সেইদিন 

কথা বলতে বলতে ঘামে অসস্তি হওয়ায় দাঁড়িয়ে কথা বলতে থাকলাম মিলি বসেই থাকল হঠাত মিলির দিকে তাকিয়ে মনে হল একটা শক খেলাম ঢাকায় যানযটের মাঝে মিরপুর থেকে শাহবাগে বাসে এসে মিলি এমনিতেই ঘামে অস্থির উড়না দিয়ে নিজে কে নিজেই বাতাস করছে একবার আবার খাতা বের করেও বাতাস খাচ্ছে এতে উড়না সরে গেছে শরীর থেকে এমনিতেই মিলি শরীররে উড়না যেভাবে পরে তাতে কিছুই বুঝার উপায় নেই ফারিয়ার মত না ফারিয়ার উড়না গলার সাথে লেগে থাকে জামাও ফিটিংস আর বুকও ভরাট তাই বুকের দিকে নজর না গিয়ে উপায় নেই মিলি তার উলটা উড়না বুকের উপর দিয়ে এমন ভাবে দেয় যে কিছুই বুঝার উপায় নেই, পরে ঢিলা জামা আর আর বুকও বড় বলে মনে হয় না তাই তেমন কিছুই বুঝা যায় না তবে আজকের ঘটনা ভিন্ন 

দাঁড়িয়ে মিলির দিকে তাকিয়ে কথা বলতে গিয়ে হঠাত নজর পরল মিলির গলার দিকে আমি সিড়িতে একধাপ উপরে বসা ছিলাম ফলে দাড়ানোর কারণে আমি বেশ উপরে আর মিলি নিচে বসা বাতাস করতে করতে একটু ঝুকে বসায় মিলির জামা টা একটু ফাক হয়ে আছে এমনিতেই মিলি ঢোলা ঝামা পরে তারপর এই রকম ঝুকে বসায় আর উড়না সরে যাওয়ায় গলার কাছে ফাক দিয়ে মিলির বুকের ভিতর টা দেখা যাচ্ছে প্রথমে কি দেখছি এটা বুঝে উঠতেই আমার কয়েক সেকেন্ড চলে গেল মিলি যেন না বুঝে তাই আড় চোখে মিলি যখন বাতাস করায় ব্যস্ত তখন বারবার তাকাতে থাকলাম

আসলে পর্ন দেখলেও সামনা সামনি কোন মেয়ের খোলা বুক দেখা এই প্রথম মিলির টা জুলিয়েট যত ছোট বলে হাসত আসলে অত ছোট মনে হল না ক্লাসের ছেলেপেলে বলত কিসমিস কিন্তু কিসমিস তো নয় বরং বলা যায় বড় আপেলের মত হবে নিপল বাদামি রঙের আর প্রথমবারের মত স্তন দেখে মাথার ভিতর ঝিম ঝিম হতে থাকল মিলির মধ্যে একটা স্কুল গার্ল সুলুভ ছাপ আছে তার উপর মিলি খুব নেইভ এই জগত সংসার সম্পর্কে গ্রুপে তাই ওর নাম বাচ্চা কিন্তু গলার ফাক দিয়ে মিলির বুকের দিকে তাকিয়ে থাকতে থাকতে মনে হল মিলি মোটেই বাচ্চা নয় আর বাতাস করার কারণে শরীরে যে ঝাকুনি হচ্ছে তাতে মনে হচ্ছে মিলির এই ছোট্ট দুদুর সৌন্দর্য আর বেরে যাচ্ছে আমার তখন খারাপ অবস্থা প্যান্টের ভিতর ধোন শক্ত হয়ে গেছে গরমের কারণে আড্ডাও তেমন আগাচ্ছে না আর আমি মিলির দুদুর দিকে তাকিয়ে থাকতে গিয়ে কথায় খুব বেশি মন দিতে পারছি না খালি মনে হচ্ছে পর্নে যা দেখি তা দেখি পুরা সামনে একবার ধরে দেখারও শখ হল কিন্তু এটা তো আর সিনেমা না 

সেইদিন আর বেশি গল্প হয় নি মিলি ক্লান্ত ছিল আর প্রচন্ড ভ্যাপসা গরম তাই চলে গেল কিন্তু মাঝখান থেকে মাথায় আমার ঢুকু গেলে মিলি আর তার আপেলের মত দুধ
 
#9

মিলি যাবার পর বাসায় এসে প্রথমে কিছুক্ষণ ব্যাপার টা মাথা থেকে তাড়াতে চেষ্টা করলাম মিলি ছোট মানুষ হঠাত মনে হল ছোট মানুষ কি? আমাদের সমান তো এইটা মাথায় আসার পর থেকেই মাথায় ঘুরতে থাকল ব্যাপার টা ফোন দিলাম তন্ময় কে, সে টিউশনিতে ব্যস্ত তাই তাড়াতাড়ি বই নিয়ে বসলাম মাথা থেকে ব্যাপার টা তাড়ানোর জন্য কিন্তু যতই চেষ্টা করি ততই সেই দুদুর ঝাকুনি চোখের সামনে চলে আসে খয়েরি বোটা, আপেল দুধ আর ঝাকুনি মাথা থেকে নামছেই না মিলি কে বলা যায় ফর্সা থেকে এক শেড ডার্ক গরম আর এই চিন্তা থেকে দূরে থাকার জন্য গোসলে চলে গেলাম শাওয়ারে পানি ছাড়ার পর সাবান গায়ে মাখতে মাখতে মিলির দুধ আবার চলে এলে কল্পনায়

তন্ময়ের এক গার্ল ফ্রেন্ড আছে আসলে ওর ছাত্রী অনেক নাকি সুযোগ দেয় ওকে একবার ওকে নাকি বাসায় কেউ না থাকায় টপস খুলে দুধ দেখিয়েছিল এরপর কয়েকদিন তন্ময় এর মাতাল অবস্থা এইসব কথা অবশ্য তন্ময় কার সাথে সহজে শেয়ার করে না একদিন রাতে এসে আমার বাসায় ছিল ফোনে কথা বলা শুনে আমি খোচানো শুরু করলে আস্তে আস্তে আস্তে বলা শুরু করেছিল এর আগেও নাকি দুদু ধরতে দিয়েছিল লেভেলে পড়ে স্তন্যের সাইজ মাঝারি হাত দিয়ে ধরলে নাকি স্ট্রেস বলের ফিলিং পাওয়া যায় ওর নাকি ধরে একটু চাপতে পারলে স্ট্রেস কমে যায় আর যেই দিন দেখতে দিয়েছিল সেইদিন নাকি ওর পুরা মাতাল অবস্থা খোলা অবস্থায় যখন তন্ময় ওর ছাত্রী কাম গালফ্রেন্ডের দুধ ধরল তখন কার অবস্থা ওর ভাষায় বললে, দোস্ত বইলা বুঝাইতে পারব না অন্যদিনও ধরছি কিন্তু সেইদিন মনে হল আর নরম চাপ দিতে থাকায় আর কিস করায় মাইয়া পুরা গরম হইয়া গেল ভাল ছেলে সুলভ ইমেজ থাকায় আমি খুব একটা চাপ দিতে পারছিলাম না তন্ময় কে নিজেই যে এরপর কি হল তা বলার জন্য তবে সেইদিন ভাগ্য সুপ্রসন্ন ছিল তন্ময় নিজে থেকেই বলতে থাকল এক সময় মুখ দিয়া চোষা শুরু করলাম আমি উত্তেজনায় বললাম, হ্যা? তন্ময় বলল আরে বুঝস নাই সাকিং সাকিং এইসব পর্ন ফর্ন কিছু না রে যদি সামনা সামনি না করিস তাইলে বুঝবি না কি স্বাদ দুধের এই বইলা একটা হাসি দিল ঠিক সেই সময় ব্যাটার গার্লফ্রেন্ডের ফোন আসায় আর গল্প হইল না পরে আমিও ভাল ছেলে ইমেজ ধরে রাখার জন্য আর সেই গল্পে কি হইল জানতে পারলাম না 


গোসল করতে করতে আমার সেই সাকিং আর দুধ ধরার কথা মনে পরল বারবার মনে হইতে থাকল যদি মিলির দুধ দুইটা ধরতে পারতাম কেমন হইত পোলাপাইন না জাইনাই বলে কিসমিস ভাবতে ভাবতেই খেচা শুরু করলাম মাথায় আসল এইটা আমার কিসমিস, আমার আপেল পারলে একদিন এই আপেল খাইতে পারলে ভাল হইত ভাবতে ভাবতেই মাল আউট হয়ে গেল এরপর একটু মাথা শান্ত হইল রাতে বের হয়ে বুয়েটে আড্ডা দিয়ে রাত বারটার পর ফিরলাম ক্লান্ত ছিলাম তাই ফিরেই ঘুম ঘুমের মধ্যে যে কি হইল দেখলাম আমি প্রাইভেট পড়াই ছাত্রী আর ছাত্রী আর কেউ না মিলি আমি তারে অংক করাই করাইতে করাইতে কি হইল মিলি বলে স্যার আপেল খাবেন এই বলে কামিজ টা উপরে তুলে দুধ দেখাল কামিজ মিলির চোখ ঢাইকা দিছে কিন্তু আপেল গুলা খুইলা দিছে আমি বললাম মিলি কি কর, কি কর (স্বপ্নেও আমার ভাল মানুষি বজায় আছে দেখি) আর মিলি বলে স্যার এতদুর থেকে পড়াতে আসছেন আজকে বাসায় খাবার কিছু নাই আর বাসায়ও কেউ নাই তাই কাউকে দিয়ে কিছু আনাতে পারছি না তাই স্যার আজকে আপেল আর দুধ খান স্বপ্নে তখন আমার তুমুল অবস্থা সেই দুধ আর আপেল খাওয়ার জন্য সামনে যাচ্ছি তখন দেখি ঘুম ভেংগে গেল এই সময় ঘুম ভাংগতে হল মেজাজ এত খারাপ হল যে সেই রাতে আর ভাল ঘুম হল না আর মিলিও আর স্বপ্নে এল না
Like Reply
#18
#10


মিলির ঘটনার পর বেশ কয়েক মাস চলে গেছে। আর তেমন কিছু না ঘটলেও মাথার ভিতর থেকে ব্যাপার টা পুরাপুরি যায় নায়। সুযোগ পেলে আড় চোখে মিলি কে দেখি কিন্তু মিলি কাপড়ের ব্যাপারে সচেতন। তাই ওই দিন যে ব্যাপার টা কেমনে ঘটল কে জানে। তবে গ্রুপ হিসেবে আমাদের নিজেদের মধ্যে নিজেদের বোঝাপড়া ভাল হয়েছে আর। সুনিতির মা অসুস্থ হয়ে হাসপাতাল ছিল কিছুদিন। এই সময় সবাই যেভাবে সুনিতি কে পারে সাহায্য করেছে। বছরের শেষ বলে পরীক্ষা, এসাইনমেন্টের চাপ ছিল। সবাই যে যেভাবে পারে সুনিতি কে পড়াশুনায় সাহায্য করেছে। সাদিয়া, মিলি আর আমি মিলে এসাইনমেন্ট গুলা করে দেওয়ার চেষ্টা করেছি। ফারিয়া আর জুলিয়েটের প্রেজেন্টশন ভাল। তাই ওরা ওদের প্রেজেন্টশন গ্রুপে স্যারকে বলে সুনিতি কে নিয়ে নিল। আর আমি ক্লাস টেস্ট আর মিড গুলার নোট পত্র দিয়ে সাহায্য করলাম। স্ট্যাটের আগেরদিন রাত এগার টা পর্যন্ত হাসপাতালে থেকে সুনিতি কে পরীক্ষার বেসিক জিনিস গুলা বুঝিয়ে দিলাম। সুনিতির ফ্যামিলি মেম্বাররা পর্যন্ত আমাদের হেল্পে খুশি হয়ে গেল। আর প্রায় দিন কেউ না কেউ গিয়ে সুনিতির সাথে সময় কাটিয়ে আসত। এইসব আমাদের নিজেদের মধ্যে নিজেদের বোঝাপড়া আর ভাল করতে সাহায্য করল।

এর মধ্যে ফাইনাল হয়ে গেল। এর মাঝে আরেকটা গূরুত্বপূর্ণ ঘটনা হল আমাদের পড়াশুনা অথবা আড্ডা অথবা বিশ্রামের একটা পয়েন্ট হয়ে গেল আমার বাসা। আগেই বলেছি বাসায় আমি ছাড়া কেউ থাকে না। সিলেট থেকেও কেউ আসার সম্ভাবনা নেই। বাবা মা দুই জন মাস ছয়েকের জন্য কানাডা গেলেন ভাইয়ের সাথে থাকার জন্য। আর আজিজ হল পুরা ক্যাম্পাসের অপজিটে। বিসিএস পার্টির জন্য লাইব্রেরিতে জায়গা পাওয়া যায় না। শেষের দিকে পড়াশুনার চাপে সবাই গ্রুপ স্টাডির সিদ্ধান্ত নিল। আসলে আমিই একদিন বললাম আমার বাসায় আয় সমস্যা হবে না। আগে আসলে ফারিয়ার বাসায়, জুলিয়েট আর সুনিতি সবার বাসায় কখনো না কখনো গ্রুপ স্টাডি হয়েছে। সেই কারণে আমি আমার বাসার কথা বললাম। একটু গাইগুই করলেও মিলি আর সাদিয়া রাজি হল শেষ পর্যন্ত। ফারিয়া আর জুলিয়েট খুব একটা না করলেও একটু অসস্তিতে ছিল। আসলে বাংলাদেশে যতই আপনি আধুনিক চিন্তা করতে যান না কেন সমাজ কে পুরাপুরি অস্বীকার আমরা কেউ তেমন একটা করে উঠতে পারি না। বুয়া রাতে এসে রান্না করে দিয়ে যায়। তাই যেইদিন সবাই আসে সেই দিন নয় টা দশটা থেকে সবাই মিলে তিন টা সাড়ে তিন টা পর্যন্ত স্টাডি হয়। এরমাঝে আড্ডাও হয়। আর দুপুরে রাইস কুকারে ভাত বসিয়ে সবাই মিলে দুপুরের খাবার টাও হয়ে যায়। বাকিরা খরচের কথা বলে গাইগুই করলেও আমি বললাম তাইলে সবাই আসার সময় কিছু না কিছু নিয়ে আসবি। চকলেট, চিপস আইস্ক্রিম যে যা আনে। পড়তে পড়তে সব সাবার হয়ে যায়। সুনিতির মা ওই সময় অসুস্থ থাকায় ও এক দিন বা দুই দিন এসেছিল ওই সময়। 

গ্রুপের সবাই আমার বাসায় আড্ডা আর পড়াশুনার মাঝে গ্রুপের সবার সাথে সবার বন্ডিং আর শক্ত হল। আর আমার বাসায় আমি ছাড়া আর কেউ নেই। সিনিয়র নেই, আস্তে কথা বলার বা অন্তত পড়ছি এটা দেখানোর কোন গরজ নেই। পাঁচ জন মেয়ে আর একজন মেয়ে একসাথে কি বলছে এটা নিয়ে পরিবারের কাউকে কইফিয়ত দেবার কিছু নেই। তাই সবাই এখানে এসে একটু হাফ ছেড়ে বাচত। 

ফারিয়া এসেই ওড়না ফেলে দিয়ে বলত ফ্যান ছাড় গরম লাগছে। ওই সময় ফারিয়ার বুকের দিকে তাকালে আমারো গরম লাগত তাই ফ্যান ছাড়তে হত। জুলিয়েটের খাইস্টা কথা (সাদিয়ার ভাষ্যমতে) বেরে যেত। একদিন এক ইয়াং স্যার কে নিয়ে আলোচনা হচ্ছে। আমি আমার মত পড়ে যাচ্ছি। স্যারের কথা উঠতেই বাকিরা বই বাদ দিয়ে আলোচনা শুরু করল। কথা আমার কানে আসছে। সবাই একমত স্যার কিউট কিন্তু জুলিয়েটের এক কথা স্যার হট। পুরা হট কেক। দেখলেই নাকি জিভে জল আসে, খেতে ইচ্ছা করে। সাদিয়া না বুঝে বলে ফেলল মানুষ আবার কেক হয় নাকি। এটা শুনেই ফারিয়া আর জুলিয়েট হাসা শুরু করল। আজকাল একটু লায়েক হওয়া মিলিও হাসিতে যোগ দিল। জুলিয়েট বলল হুম সুন্দরী শুন নাই ছেলেরা কী বলে মেয়েদের দেখলে। খাইয়া ফেলতে মন চায় মামা। তা আমরাও বলতে পারি তাই না। এইবার আবার আমার দিকে ফিরে জুলিয়েট বলে কিরে বলস না কেন তোরা ছেলেরা এইসব বলস না। আমি না শুনার ভান করি। জুলিয়েট ছাড়ে না। বলে কিরে সত্যি করে বল তুই এইসব বলিস নাকি। আমি তওবা পরে জানালাম আমি এইসবের মধ্যে নাই। এইভবে পড়াশুনা আর ফানের মাঝে আমাদের গ্রুপের কথার সীমানা আর বেরে গেল। আগে যা বলা হত না তাও আজকাল সবাই সবার সাথে আলোচনা করে। মিলির প্রেম বিষয়ক সমস্যা , ফারিয়ার নিউ ক্রাশ, জুলিয়েটের আবজাব বকবাকানি বা সাদিয়ার জ্ঞানগর্ভ কথা। সব। 


আর এর কিছুদিন পর শুরু হল ফাইনাল। এরপর দেড়মাস বন্ধ। মিলি আর সাদিয়া বাড়ি চলে গেল। সুনিতি আন্টির জন্য আসে না প্রায়। বাবা মা বাড়ি নেই দেখে সিলেট যাওয়া হয় নি। তাই নিয়মিত দেখা হয় খালি আমার, ফারিয়া আর জুলিয়েটের। এইসময় আমাদের গ্রুপ কেমেস্ট্রির আরেকটা পরিবর্তন আনল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। যাদের মনে নেই তাদের উদ্দ্যেশে বলা দুই হাজার নয় দশের দিকে বাংলাদেশের অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার একটা সেক্স স্ক্যান্ডাল নেটে লিক হয়। কাজটা তার এক্স বয় ফ্রেন্ডের। আর এই লিক হওয়া সেক্স ভিডিও আমাদের গ্রুপে একটা বড় রাসায়নিক পরিবর্তন নিয়ে আসল।
 
#11

পরীক্ষার পর সাদিয়া আর মিলি বাড়ি চলে গেছে আন্টির জন্য সুনিতিও খুব একটা আসে না তাই সকাল বেলার আড্ডায় সদস্য খালি আমি, জুলিয়েট আর ফারিয়া আর সন্ধ্যার সময় আড্ডা মারতে যাই বুয়েটে প্রভার ঘটনা টা আমাদের যখন ফাইনাল শুরু হল তার পরপরই কিন্তু তখন আসলে পড়ার চাপে কোন কিছুর খবর নেওয়া হয় নায় আর হলে থাকি না তাই অন্যদের আলোচনা সমালোচনা কিছু কানে আসে নায় তাই অন্তত প্রভার ঘটনা আমার চোখ এড়িয়ে গিয়েছিল প্রভার ঘটনা কানে আসে ক্লাসের ছেলেপেলে পরীক্ষার পর এক সন্ধ্যায় লাইব্রেরির সামনে আড্ডা দিচ্ছিল আমিও ছিলাম সুজন হঠাত বলে উঠল মামা যা দেখলাম কালকে রাতে খালি মাথায় ঘুরতেছে অন্য আরেক জন প্রশ্ন করল কী? সুজনের উত্তর ছিল মামা প্রভার ভিডিও যা দুধ আর পাছা মামা আগে তো নাটক দেখে হাত মারতাম এখন পুরা আসল জিনিস দেখে কালকে হাত মারা থামাইতে পারতেছি না দেখলাম বাকিরাও কমবেশি জানে বা দেখছে আমি চুপচাপ তাই শুনলাম প্রভার এক্স বয়ফ্রেন্ড তাদের এক সেক্স ভিডিও লিক করে দিয়েছে নেটে আড্ডায় প্রভার শরীরের বর্ণনা আর ঘটনার ভাল মন্দ নিয়ে আলোচনা চলল বেশ কিছুক্ষন আমি কাজ আছে বলে চলে আসলাম বাসায়


আসলে আমরা কনজারভেটিভ বাংগালী আমিও, তাই প্রভার ঘটনা টা মেনে নিতে একটু কষ্ট হচ্ছিল সেই সময় প্রভা ছিল আমার ক্রাশ আর বহু তরুণের মত প্রভার হাসিতে কাত হয়ে যাওয়া যুবকের তালিকায় আমিও ছিলাম তাই প্রভার এই স্ক্যান্ডাল মেনে নিতে কষ্ট হচ্ছিল আমরা বাংগালীরা আসলে ভুলে যাই আমাদের একটা গোপন জগত থাকে সবার যদি এই জগত কোনভাবে সামনে চলে আসে হঠাত করে অস্বীকার করি সবাই যৌনাচার নিয়ে কথা বলা এখানে অন্যায় কিন্তু কিভাবে বছর বছর জনসংখ্যা বেরে যায় সেটা কেউ বলে না বিয়ের অনুষ্ঠানে বর কনের বন্ধু বান্ধবী বা ভাবী শালী টাইপ মানুষদের ইংগিত আমাদের কাছে অশ্লীল না আবার এই একই কথা অন্য সময় বলুন ফেসে যাবেন তাই প্রভার ঘটনা টা আমার কাছে আপসেট বলে মনে হয় কিন্তু ঠিকি আবার কিভাবে যেন নেটে সার্চ করতে থাকি প্রভার ভিডিওর পাই না ঠিক করে অনেক কষ্টে দুই মিনিটের একটা ক্লিপ বের করতে পারি প্রভা ছবিতে তার দুধ ঢেকে রাখে ওড়না দিয়ে বয়ফ্রেন্ডের সামনে ওড়না সরিয়ে আর ঢেকে দুধ দিয়ে টিজ করতে থাকে বড় দুধ তবে বিশাল নয়, কাল বোটা দেখতে দেখতে একটু আগে বাংগালি জাতির অসভ্যতা, প্রভার বয়ফ্রেন্ড কে দেওয়া গালি সব ভুলে যাই সেই দুই মিনিটের ভিডিও বার বার রিপ্লে করি প্রভা যখন ওড়না দিয়ে বুক ঢেকে পর্দা ঠিক করতে করতে বলে কেউ দেখে ফেলবে মনে হয় যেন আমাকেই বলছে ঝুকে পরে যখন বয়ফ্রেন্ডের মুখের সামনে দুধ দুই টা ঝুলিয়ে রাখে মনে হয় যেন আমার মুখের সামনে ঝুলে আছে কোন ফল এখনি চেটে খেয়ে নিতে ইচ্ছে করে পুরু দুই দুধ টিপে চুষে একাকার করে ফেলতে ইচ্ছে করে এইসবের মাঝে একটু আগে জেগে উঠা আপসেট অনুভুতি বা নীতিবোধ সব হারিয়ে যায় তাই বারবার রিপ্লে হয় ভিডিও 

এদিকে আর ঘাটাঘাটি করে বুঝে যাই ভিডিও আসলে আর বড় কয়েক খন্ডে এসেছে কিন্তু কমপ্লেইনের কারনে বেশির ভাগ সাইট নামিয়ে ফেলেছে তাই কিভাবে পাওয়া যায় এই চিন্তা করতে থাকি বিকাশ কে ফোন দিই কই তুই বলে শাহবাগে আছে পেন ড্রাইভ নিয়ে রওনা দিই হেটে যেতে কয়েক মিনিট লাগে পৌছে নানা কথা বলি আসল কথা টা শেষ পর্যন্ত বলেই ফেলি প্রভার ভিডিও দেখছিস আসলে সিলেটের সেই লাজুক বালক গত এক বছরে অনেক পরিবর্তন হয়েছে আমার মুখে এমন প্রশ্ন শুনে একটু অবাক হলেও বলে কে না দেখেছে আমি এইবার এক গল্প ফাদলাম ক্লাসের ছেলেপেলে আলোচনা করছিল প্রভার ভিডিও নিয়ে পরীক্ষার জন্য কিছুর খবর জানতাম না পোলাপাইন খোচা দিল মাইয়াদের সাথে ঘুরলে কিছুই জানবা না তাই এই ব্যাপারে তুই গুরু মানুষ তাই তোর সাথে দেখা করলাম বিকাশ আর কথা বাড়াল না ল্যাপটপ সবসময় ওর সাথেই থাকে ব্যাগ খুলে ল্যাপটপ বের করে একটা ফাইল দিল, বলল নায়িকা বলে একটা ফোল্ডার আছে ওইটা খুলে দেখিস 

কিছুক্ষণ কথাবার্তা বলে বাসায় চলে আসলাম সেই রাতেই ২৭ মিনিটের সেই ভিডিও কতবার যে কম্পিউটারে চলল তার হিসাব নেই নায়িকা নামের সেই ফোল্ডার থেকে আর অনেক বাংগালি যুবকের মত আমার কাছেও রাতের নায়িকা হয়ে প্রভা যেন হানা দিল যখন প্রভার বয়ফ্রেন্ড বলে পা ফাক কর তো তখন মনে হয়ে আমার জন্যই ফাক করা এই পা, বা এইটা আমার পুসি তখন আমিও প্যান্টের ভিতর হাত চালাতে চালতে বলি এইটা আমার পুসিবা যখন প্রভা ললিপপের কথা বলে ধন চেটে দিতে দিতে তখন নিজের হাত যেন মনে হয় প্রভার ঠোট প্রভা যখন বয়ফ্রেন্ডের উপর বসে উপর নিচ করতে থাকে তখন ওই দুধ যেন আমার ধরার জন্য নড়তে থাকে বারবার দেখেতে দেখতে নেশা ধরে যায় যেন এরপর বেশ কয়েকদিন ছিল প্রভা বার বাইরে থেকে বাসায় আসলেই প্রভার ভিডিও ছাড়া যেন এক রুটিন হয়ে গিয়েছিল
[+] 1 user Likes dweepto's post
Like Reply
#19
Sathe achi. Bhalo lagche.
[+] 1 user Likes BiryaniLover24's post
Like Reply
#20
আপনি কি এর আসল লেখক?
হলে প্লিজ গল্পটা শেষ করিয়েন।
আমি মুখিয়ে থাকতাম এই গল্পের আপডেটের জন্য
[+] 1 user Likes oniket_avro's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)