Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভাবীর ওপর অত্যাচার
#1
মুমুর সাথে আজ ডেটিং ছিল। ভার্সিটির পাশে অনেকগুলো ছোট ছোট ক্যাফেটেরিয়া। সেখানে দেদারসে চৃমাচাটি, টেপাটিপি করা যায়। আমিও অনেকবার সেখানে গিয়ে এসব করেছি, তবে মুমুর সাথে নয়। মুুুমুুু মেয়েটা অন্যরকম। প্রেমটাকে সে অনেকবেশি স্বর্গীয় ভাবে। ফলে তাকে কাছে পাবার সুযোগ পাওয়া কঠিন হয়ে গেছে আমার জন্য। সেজন্যই হয়তো মুমুর প্রতি আমার আকর্ষন দিনকে দিন বেড়েই চলেছে।
অনেক বলে-কয়ে আজ মুমুকে রাজি করিয়েছি। ক্লাস ফাঁকি দিয়ে বাইকে চড়ে আজ অনেকদুরে যাবো। আমাদের ভার্সিটি ধানমন্ডিতে। মুমুর ইচ্ছে, উত্তরার কোনো রেস্টুরেন্টে আমরা লাঞ্চ করে বিকেলে আশুলিয়ার দিকে ঘুরতে বের হবো।
সকাল থেকেই আমি তাই উত্তেজিত। বন্ধুদের কাছ থেকে খোঁজখবর নিয়ে উত্তরার এক রেস্টুরেন্টের ঠিকানা নিলাম। সেখানে নাকি আধো অন্ধকার পরিবেশ। ইচ্ছামতো চুমা খাওয়া, টিপাটিপি করার পারফেক্ট জায়গা। এসব ভাবতে গিয়ে সকালবেলায়ই দেখি ধন ঠাটিয়ে বাঁশ। হাত মারবো কিনা ভাবছি, ঠিক তখনই দরজায় নক। বাইরে থেকে ভাবীর গলা ভেসে এলো, 'রিফাত, উঠসো তুমি?'

আমি তাড়াতাড়ি ধন থেকে হাত সরিয়ে নিলাম।
[+] 1 user Likes surjo117's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দরজা খুলে ভাবী ঘরে ঢুকলেন। আমি দুপা দিয়ে ধনটা লুকানোর চেষ্টা করতে করতে উঠে বসলাম। ভাবীকে দেখলাম পরিপাটি হয়ে আছে, তারমানে বাইরে যাবেন।
-বলো ভাবী
-আমি একটু বাইরে যাচ্ছি, বিকেলে ফিরবো। তুমি দুপুরে এলে ফ্রিজ থেকে তরকারি বের করে খেয়ে নিও, কেমন?
- ঠিক আছে ভাবী, ভাইয়া অফিসে গেছে?
- সে তো কবেই গেছে, তুমি এসে দরজাটা লাগিয়ে দাও।
আমি উঠে ভাবীর পেছন পেছন গেলাম। ভাবী চলে গেলে দরজাটা লক করেই ট্রাউজারটা খুলে ফেললাম। ধনটা আবার ফোঁস ফোঁস করছে। করুক। এই ফোঁঁসফোসানি মুমুকে না পাবার আগে শান্ত হবে না।
[+] 1 user Likes surjo117's post
Like Reply
#3
valo suru tobe evabe choto choto kore update na diye somoy niye boro kore update din tate dekhteo sundor lagbe ar porte o subidhe hobe
Like Reply
#4
(19-06-2019, 03:33 PM)ronylol Wrote: valo suru tobe evabe choto choto kore update na diye somoy niye boro kore update din tate dekhteo sundor lagbe ar porte o subidhe
ধন্যবাদ ভাই সুপরামর্শ দেবার জন্য। সেভাবেই চেষ্টা করবো
[+] 1 user Likes surjo117's post
Like Reply
#5
Good Starting
Like Reply
#6
ছবি পোষ্ট করে কোথায়/কিভাবে?
Like Reply
#7
এইবার নিজের অবস্থানটা একটু ব্যাখ্যা করা দরকার। আমি রিফাত, বয়স ২৪। পড়ালেখা, বড় হয়েছি সিলেটে। দুই ভাইয়ের মাঝে আমি ছোট। বড় ভাইয়ার বয়স ৩০, বিয়ে করেছে দুবছর হলো। বাচ্চাকাচ্চা হয় নাই এখনো। ঢাকায় শুধুমাত্র ভাইয়াই থাকে বৌ নিয়ে। ইন্টার পরীক্ষা দিয়ে কয়েকবছর বসে ছিলাম। পড়াশোনা ভালো লাগতো না। খালি বন্ধুদের সাথে আড্ডাবাজি আর ফেসবুক থেকে মেয়ে পটাতাম। মেয়ে পটিয়ে যে খুব বেশি কিছু করেছি, তা না। এই ধরেন চুমাচাটি, দুধ টিপাটিপি- এইতো। সেক্স পর্যন্ত যাবার সাহস হয়নি কখনো। বলতে পারেন, মনের ভেতর একটা ভয় কাজ করতো সবসময় - যদি এইডস হয়ে যায়!
যাহোক বাবা মা আমাকে নিয়ে চিন্তিত হয়ে পড়লেন, আমাকে জোর করে ঢাকায় পাঠিয়ে দিলেন। ঢাকায় এসে আমি একটা প্রাইভেট ভার্সিটিতে ভর্তি হলাম। এখানে ভর্তি হয়েও আমার লুচ্চাগিরি চলতে লাগলো। তবে যে তিনটা মেয়ের সাথে লুচ্চামি করতে গিয়েছি তারা সবাই টপক্লাস খানকি টাইপের। চুমাচাটির পর ডাইরেক্ট অফার দিয়ে বসে, লাগাও আমাকে। আমি তো শুনেই ভয় পেয়ে যাই। খানকিগুলা না জানি কত ভাতারের চোদন খেয়েছে, এদের চুদতে গেলে যদি এইডস হয়ে যায় আমার! কনডমের প্রতি আমার একটা বিতৃষ্ণা আছে। বাসায় নিজে নিজে পরার চেষ্টা করেছিলাম, কেমন যেন দমবন্ধ লাগে। তখন থেকেই নিজের কাছে প্রমিস করেছিলাম, লাগালে ভালো মেয়ে লাগাবো, মানে কুমারী মেয়ে। কিন্তু কুমারী মেয়ে পাওয়া এই যুগে শুধু কঠিনই না, অসম্ভব বটে। এই ভেবে যখন হতাশ হয়ে পড়ছিলাম, তখনই আমার জীবনে মুমুর আবির্ভাব। মুমুর মতো এতো পবিত্র মেয়ে আমি কখনো দেখিনি। ফর্সা, মোমের মতো মসৃণ গায়ের ত্বক। হিজাব পড়ে মাথায়, নরমাল সালোয়ার কামিজ। কামিজের সাইড থেকে মাঝে মাঝে দৃঢ় স্তনের আভাস পাওয়া যায়। মুমুকে দেখার পরপরই আমি পাগল হয়ে গেলাম। আমার ভার্জিনিটি ওকে দিয়েই ভাংগাবো। তাতে বিয়ে করতে হলে করবো, না হলে সুযোগ বুঝে বিয়ে ছাড়াই লাগাবো। মোটকথা ওকে নিয়ে আমার বিছানায় যাওয়া চাই-ই চাই। সেই লক্ষ্যেই আজকে উত্তরার ডেটিং ঠিক করা। চাইনিজ রেস্টৃরেন্টের অন্ধকারে আমি মুমুকে স্পর্শ করতে করতে কামাতুর করে তুলবো। তারপরই শুরু হবে আসল খেলা।
[+] 2 users Like surjo117's post
Like Reply
#8
Nice one caleya jan. Opkkai takbo updater.
Like Reply
#9
চালিয়ে যান!
Like Reply
#10
বড় আপডেট দরকার ভাই
Like Reply
#11
Keep it up
Like Reply
#12
Updates...please
Like Reply
#13
দুপুর ২টা।
উত্তরার সেই রেস্টুরেন্টে গালে হাত দিয়ে বসে আছি। গালটা ব্যাথায় টনটন করছে। মেয়েমানুষের হাতে এত জোর!
ঘটনা তেমন কিছুই না। মুমুকে নিয়ে রেস্টুরেন্টে এসেছিলাম আধাঘন্টা আগে। এইকথা সেইকথার ফাঁকে টপ করে গালে চুমু খেয়ে ফেলেছি। মুমু একটু রাগ করে বলেছে, দেখো রিফাত, এসব আমার ভালো লাগে না।
মুমুর ভালো না লাগলেও আমার ভালো লাগছিলো, আমার ধনের ভালো লাগছিল। তাই পরেরবার আরেকটু সাহসী হয়ে উঠলাম। একেবারে মুমুর বামপাশের দুধে হাত দিয়ে বসলাম। আহ, কি নরম!
ভেতরে ব্রা পড়েছে কিনা সেটা বুঝে ওঠার আগেই টাশ করে চড়টা খেলাম। চোখের কোন দিয়ে মুমুর ডানহাতটা এগিয়ে আসছে দেখেও নিজেকে সরাতে পারিনি। ফলাফল, আমার ফর্শা গালটা নিমিষেই লাল হয়ে গেল।
চড় দেবার পরপরই মুমু উঠে চলে গেছে। আমি যেতে পারছিনা, অনেকগুলো খাবারের অর্ডার দিয়েছি। সেগুলো তো আর ফেলে যেতে পারিনা। দেখি, কিছু খাবার হয়তো পার্সেল করে বাসায় নিয়ে যাবো।
চুতমারানি মাগির ঘরের মাগি- মুমুকে উদ্দেশ্য করে মনে মনে বললাম, 'সতীপনা চোদাস! দুধে হাত দিয়েছি তো কি হয়েছে, মনে হয় কাউকে দিয়ে টেপাবিনা জীবনে! বেশ্যা মাগী! খানকি মাগি।
গালিগালাজ করতে করতেই খেয়াল করলাম রেস্টৃরেন্টের দরজা খুলে একটা মহিলা এসে ঢুকলো ভেতরে। আমি স্তব্ধ হয়ে দেখি মহিলাটা আর কেউ না, আমার ভাবী!
ভাবী এই ভরদুপুরে রেস্টৃরেন্টে কি করে! ভাবতে ভাবতে নিজেকে আড়াল করে নিলাম। ভাবী হয়তো ভাবতেই পারেনি এখানে তার পরিচিত কেউ থাকতে পারে। তাই সে জড়তাহীনভাবে গিয়ে আমার পেছনের টেবিলে গিয়ে বসলো। ওই টেবিলে আগে থেকেই একটা লোক বসেছিল, আমি বাথরুমে যাবার পথে খেয়াল করেছি। ভাবী গিয়ে একেবারে তার পাশেই বসলো।
[+] 1 user Likes surjo117's post
Like Reply
#14
বড় আপডেট দেন!
Like Reply
#15
রহস্যের গন্ধ পাচ্ছি। তা দেবর মহাশয় আপনি ও গন্ধ পাচ্ছেন নিশ্চয়ই। গন্ধটা নাকে এসে লাগলে দয়া করে আমাদের জানাতে ভুলবেন না যেন।
Like Reply
#16
ভাবীকে এইভরদুপুরে রেস্টুরেন্টে দেখে আমি সত্যি স্তব্ধ হয়ে গেছি। তাও আবার একটা সম্পূর্ণ অপরিচিত লোকের সাথে। ভাবীদের বাসায় আমি নিয়মিত যাতায়াত করি, কখনো এই লোকটাকে দেখিনি। তাহলে কে হতে পারে এই লোকটা? ভাবীর পুরানো প্রেমিক?
ওদিকে ভাবী ততক্ষণে টেবিলে বসে বললো, সরি.. অনেকক্ষণ তোমাকে বসিয়ে রেখেছি।
ওপাশে বসা লোকটা পাল্টা কিছু বললো যেটা আমি শুনতে পারলাম না। তাই ভালোমতো শোনার জন্য আমি সোফার সাথে পিঠ ঠেকিয়ে বসলাম। হ্যা, এবার শোনা যাচ্ছে।
ভাবী: রাগ করেছো আমার উপর?
লোকটা: আরে ধুর, রাগের বয়স আছে নাকি এখন?
: হুম, তোমার রাগকে আমি খুব ভয় পেতাম। এই রাগের জন্যই...
: আমাকে বিয়ে করোনি, তাইতো?
: না... ঠিক তা না... রাগ ছাড়াও আরেকটা ব্যাপার কাজ করতো। 
: কি সেটা?
: তুমি ভালো করেই জানো .. তবুও বলি...
কিন্তু ভাবী কিছু বলার আগেই ওয়েটার এসে হাজির। লোকটা জানতে চাইলো ভাবী কি খাবে। প্রথমে খানিকটা ন্যাকামি করলেও পরে অনেকগুলো খাবারের অর্ডার দিয়ে ফেলল। 
ওয়েটার চলে গেলে লোকটা বললো, টাকাপয়সা জিনিসটা সময়মতো হাতে আসে না, বুঝলে। এই আমাকেই দেখো, তোমাকে প্রাইভেট পড়াতে গিয়ে প্রেমে পড়ে গিয়েছিলাম। কিন্তু টাকাপয়সা ছিলোনা বলে বিয়ের প্রস্তাব দিতে সাহস পাইনি। আজ টাকাপয়সার অভাব নেই, কিন্তু তোমার অভাবে পড়ে গেলাম।
ভাবী বললো, তখন তোমার টাকাপয়সা থাকলেও আমি তোমাকে বিয়ে করতাম না।
: কেন! কি এমন কম ছিলো আমার? আমি দেখতে সুন্দর, লম্বা, শারিরীকভাবেও সক্ষম ছিলাম, তুমি তো জানোই সেটা।
: আহা, সেজন্য না। আসল কথা হচ্ছে, বাবা মায়ের কাছে তোমাকে বিয়ের কথা আমি জীবনেও বলতে পারতাম না। প্রাইভেট টিচারের সাথে প্রেম, সেটা আব্বু আম্মুও মানতো না কোনোদিন।
এবার আমি ঘটনা কিছুটা আঁচ করতে পারলাম। ভাবী যার সাথে দেখা করতে এসেছে সে আসলে একসময় ভাবীকে বাসায় গিয়ে পড়াতো। প্রেম-ট্রেমও করেছে বোধহয়। এসব ভাবতে গিয়ে মুমুর কথা মনে পড়তেই মেজাজটা চট করে গরম হয়ে গেল। গালে হাত বোলালাম। মাথার ভেতর একটা প্ল্যান নাড়াচাড়া করছে।
[+] 2 users Like surjo117's post
Like Reply
#17
প্ল্যান বলে ফেলেন!
Like Reply
#18
পেছন থেকে ভাবীর গলা ভেসে এলো, "আচ্ছা, শফিকুল.. তুমি কি আমাকে এখনো মিস করো?
আচ্ছা! ভাবীর প্রাইভেট টিউটরের নাম তাহলে শফিকুল!
শফিকুল বললো, কি বলছো তুমি! বৌ থাকার পরও আমি সপ্তাহে তিনবার তোমার ছবি দেখে খেঁচি।
ভাবী বললো, উফফ... আস্তে... অসভ্য কোথাকার... পাড়ার লোকদেরকে জানাবে নাকি!
- না না.. পাড়ার লোকে জানলে তো আর আমাদের সম্পর্কটা গোপন থাকবে না... আর গোপন সম্পর্কের যে মজা সেটা কি জানাজানি হলে থাকবে, বলো?
- যাহোক, এতদিন তুমি বিদেশ ছিলে সেটাই ভালো ছিল, দেশে এসেছো কেন? আমাকে জ্বালাতে?
- আহা, কি বলছো এসব! তোমাকে জ্বালাবো কেন? বরং তোমাকে আনন্দ দেবার জন্য এসেছি।
- থাক, আমার এত আনন্দের দরকার নেই, আমার জামাই আমাকে যথেস্ট আনন্দ দেয়।
- আরে ধুর, বিয়ের এক বছর পর এক বছর পর  এক বছর পর থেকে জামাই-বৌ নিজেরা চোদাচুদি করে আনন্দ পায় নাকি!
- উফ, শফিক, তোমাকে না কতবার বলেছি পাবলিক প্লেসে মুখ খারাপ করবে না!
- সরি.. সরি বেবি... ভুল হয়ে গেছে... আমি ভুলে গিয়েছিলাম যে তুমি শুধু বেডরুমেই খারাপ কথা শুনতে চাও... আচ্ছা শোনো... আমি একটা রিসোর্ট ঠিক করেছি গাজিপুরে... চলনা কাল -পরশু যাই..
- উহ, বললেই হলো... মনে হয় আমি কোনো বেশ্যা, রিসোর্ট ঠিক করলেই চলে যাবো!
- আহা, চলনা লক্ষ্মীটি... কতদিন তোমাকে একটু মনমতো...
- পারবো না... তুমি জানোনা আমার জামাই আছে! আবার একটা দেবরও থাকে আমাদের বাসায়। ওদের ম্যানেজ করা পুরোপুরিই অসম্ভব।
শফিকুল এবার ভাবীর হাতে-পায়ে ধরে অনুরোধ করতে লাগলো। অনেক কাকুতি মিনতি করার পর ভাবী রাজি হয়ে বললো, উফ, তোমাকে নিয়ে আর পারিনা...
[+] 3 users Like surjo117's post
Like Reply
#19
এই ভাবে আপডেট দিলে ২০৩১ এর আগে মনে হয় গল্পটা শেষ হবেন। তবে এইটুকু বলতে পারি লেখাটি ভালো হচ্ছে।
[+] 1 user Likes Damphu-77's post
Like Reply
#20
পাঠক না থাকলে, লেখক-ও আগ্রহ পায় না
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)