Thread Rating:
  • 23 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মায়ের আদর
#1
Heart 
আমি xossipy তে নতুন নই, এর জন্মলগ্ন থেকে আছি, xossip এ ও ছিলাম। তবে কনো আইডি ছিলো না। ছোট বেলা থেকে বই পড়তে ভালোবাসি। তবে ইরেটিক বই গুলো একটু বেশি টানে আমাকে। ফেসবুক এর সুবাদে অনেক নামী লেখকদের সাথে পরিচয় ও হয়েছে। 
একটা গল্প লেখার দুঃসাহস হয়েছে, অনেক দিন থেকে। আপনারা সাহস বা অভয় দিলে শুরু করতে পারি।☺☺

আমাকে ফেসবুকে আইডিয়া দিয়ে সহায়তা করুন
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(19-06-2019, 02:26 PM)chatok pakhi Wrote: আমি xossipy তে নতুন নই, এর জন্মলগ্ন থেকে আছি, xossip এ ও ছিলাম। তবে কনো আইডি ছিলো না। ছোট বেলা থেকে বই পড়তে ভালোবাসি। তবে ইরেটিক বই গুলো একটু বেশি টানে আমাকে। ফেসবুক এর সুবাদে অনেক নামী লেখকদের সাথে পরিচয় ও হয়েছে। 
একটা গল্প লেখার দুঃসাহস হয়েছে, অনেক দিন থেকে। আপনারা সাহস বা অভয় দিলে শুরু করতে পারি।☺☺

শুরু করুন আপনি
Like Reply
#3
(19-06-2019, 02:42 PM)ronylol Wrote: শুরু করুন আপনি
সাপোর্ট করার জন্য ধন্যবাদ। সাথে থাকবেন আশাকরি
[+] 1 user Likes chatok pakhi's post
Like Reply
#4
পর্বঃ এক
উফফ কি ভ্যাপসা গরম!
ভর দুপুরে, ঘরের কাজ করতে করতে অস্ফুটে বলে ফেললো শ্রীপর্না।

কদিন থেকে গরম টা যেনো বেড়েই চলেছে। কলকাতার বুকে বৃষ্টির কনো দেখাই নেই আজকাল।
শ্রীপর্না হাউজওয়াইফ, রাহুলের সাথে এই ১২ বছরের সংসার, এখন বর অফিসে আর ছেলে স্কুলে। ঘরের কাজ নিজেকেই সামলাতে হয়, রান্নাবান্না, কাপড়কাচা, ঘর গোছানো সহ চুলের পরিচর্যায় নিজেকে ব্যাস্ত রাখে সে।

রাখবে নাইবা কেনো, নিজের চুল নিয়ে নিজের গর্ব হয় তার, পা অব্দি লম্বা চুল তার। চুলের প্রতি ছোট বেলা থেকে খুব যত্নবতী সে। কলেজের বান্ধবীরা খুব হিংসা করতো, এবং এখনো জা, দিদি, এবং এলাকার মেয়েদের হিংসার কারন শ্রীপর্না। বিয়েবাড়ি, পার্টি বা কনো পিকনিক পার্টিতে চুল খুলে যেতে ভয় পায় সে, কারন সব ছেলে এবং মেয়েদের আকর্ষণ তার এই লম্বাচুল। লম্বাচুলের কারনে এলাকাজুড়ে বেশ পরিচিতি শ্রীপর্নার, এলাকার ছেলে ছোকরা সহ মাঝ বয়সী পুরুষ ও তাকে কামনার চোখে দেখে, এটা বেশ বুঝতে পারে শ্রীপর্না।

স্কুল-কলেজে পড়ার সময় অনেকেই পাগল ছিলো, বেশ কবার প্রেম প্রস্থাব ও পেয়েছে শ্রীপর্না। তবে কখনো সাড়া দেয় নি সে, বাবা দাদার কড়া নজরে বড় হয়েছে সে। এছাড়া মনে মনে চাইতো একজন স্বপ্নের রাজকুমার কে।

বিয়ের আগে অনেকেই পাগল হলেও, কেউ পাত্তা পায়নি শ্রীপর্নার কাছে, শেষমেশ রাহুলও পাগল হয়েছিলো শ্রীপর্না কে দেখে। রাহুল হলো শ্রীপর্নার ছোটদা ভাই এর অফিস কলিগ কাম ফ্রেন্ড। সেই থেকে আলাপ, কিছুদিন এর মধ্যেই বিয়ে। রাহুল ও কম কিছু নয় পনে ছফুট এর মতো লম্বা সাথে একটা কনষ্টাকশন কম্পানির সিভিল ইঞ্জিনিয়ার। পারিবারিক ভাবেই বিয়ে হয়েছে তাদের।

শ্রীপর্না বেশি লম্বা নয়, তাই সব সময় জীবনসংগী হিসাবে লম্বা কাউকে চাইতো। বিয়ের আগে খুব রোগা পাতলা ছিলো, বিয়ের পরে একটু মুটিয়েছে, সরিলের অনেক পরিবর্তন হয়েছে, সেই সাথে বুক দুটো ও বেশ বেড়েছে! বাড়বে নাইবা কেনো? রাহুলের আদরে আদরে বেশ বড় হয়ে গেছে। কি যে, মজা পায় বুক দুটো চুষে, কামড়ে খেয়ে, এটা বুঝতে পারে না শ্রীপর্না। বর্তমানে শ্রীপর্নার ওজন ৬৮ কিলো। উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি।

রান্না সেরে হাফিয়ে গেছে আজ! এই গরমে ফ্রিজ থেকে জল বের করে গ্লাসে ঢেলে খেয়ে নেয় শ্রীপর্না। এরপর বেডরুমে ড্রেসিং টেবিল এর সামনে যেয়ে দেখে ব্লাউজ টা ভিজে, ঘরে ব্রা পরার অভ্যাস টা খুব কম তার, যদিও স্লিভলেস পরেছে। ইচ্ছা না করলেও চুল টা খোঁপা থেকে খুলে নেয় শ্রীপর্না, চুলে চিরুনি চালাতে চালাতে মনে পড়ে কাল রাতের কথা...
ক্রমশ
[+] 4 users Like chatok pakhi's post
Like Reply
#5
চালিয়ে যান সাথেই আছি আশাকরি নিয়মিত আপডেট দিবেন।
জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর।
Like Reply
#6
খুব ভালো হচ্ছে দাদা, প্লট টা আমার খুব পছন্দের, চালিয়ে যান ..
Like Reply
#7
(19-06-2019, 07:30 PM)iamapagol Wrote: চালিয়ে যান সাথেই আছি আশাকরি নিয়মিত আপডেট দিবেন
হ্যা, ধন্যবাদ, সকলের ভালো লাগলে নিশ্চয় আপডেট দেবো।
[+] 1 user Likes chatok pakhi's post
Like Reply
#8
(19-06-2019, 07:56 PM)nuaraju Wrote: খুব ভালো হচ্ছে দাদা, প্লট টা আমার খুব পছন্দের, চালিয়ে যান ..

হা হা,
[+] 1 user Likes chatok pakhi's post
Like Reply
#9
Awesome update..Please joldi boro update din
[+] 1 user Likes BigShow1's post
Like Reply
#10
(19-06-2019, 09:59 PM)BigShow1 Wrote: Awesome update..Please joldi boro update din

thank u cesta korbo
Like Reply
#11
পর্বঃ দুই

মনে পড়তেই মৃদু হাসি পায় শ্রীপর্নার। মনে মনে বলে "সত্যি পাগল একটা" সারা সরিরে আদর করার সময় তার চুলও বাদ পড়ে না। আদর না করে থাকবে কিভাবে রাহুলটা, এতো ঘনো কালো লম্বা চুল যে তার ভীষন প্রিয়, বউ এর প্রতি খুব যত্নবান রাহুল, ছুটির দিনে বা সময় পেলেই শ্রীপর্না চুলে শ্যাম্পু করে দেয়, চুল আছড়ে দেয়, তেল মেখে দেয়, এছাড়া খুব ভালো খোপা করতে পারে রাহুল।

সুযোগ পেলেই বউ এর চুলের খোপায় নাক ডুবিয়ে ঘ্রাণ নেয়, এটা তার প্রতিদিনকার কাজ বলা চলে। দুজন দুজনার ভালোবাসাটা খুব গভির বলা চলে, নিজেদের মধ্যে আন্ডারস্ট্যান্ডিং টা খুব বেশি তাদের। শ্রীপর্নার মনের কথা খুব সহজেই বুঝতে পারে রাহুল, এবং রাহুলের চাওয়া পাওয়ার খুব মূল্য দেয় শ্রীপর্না, এক কথায় পতি দেবতা ভক্ত। বিয়ের পর থেকেই এভাবে চলে আসছে তাদের দিনকাল।

আয়নার সামনে টুল এ বসে তার প্রিয় ঘনো কালো মোটা গোছের চুল আচড়াতে থাকে শ্রীপর্না। ভাবছে একটু পরেই স্নানে যাবে, চুলটাকে সময় নিয়ে হাতের মধ্যে এলো খোঁপা করে নেয়। তবে এক্ষুনি গায়ে জল ঢালা যাবে না, গায়ের ঘাম না শুকানো অব্ধি, ঠাণ্ডা লেগে জ্বর হতে পারে। ভাবতে ভাবেতে আচল টা ফেলে দেয় গা থেকে, বুক টা আয়নার সামনে চিতিয়ে ধরে।

ভেতরে ব্রা না থাকার কারনে ঘেমে কালো হয়ে আছে সবুজ স্লিভলেস ব্লাউজ টা। এমনিতে একটু ফ্যাসান সচেতন শ্রীপর্না, রেডিমেড ব্লাউজ কিনে না, কারন কনোটা সঠিক মাপের হয় না। কখনো খুব টাইট হয় না হয় খুব ঢেলা হয়। তাই তার প্রিয় টেইলর নন্দিতার থেকে ব্লাউজ বানায় শ্রীপর্না। কখনো পছন্দসই ক্যাটালগ থেকে বেছে বানাতে দেয়, কখনো নিজের মনের মতো ডিজাইন বানায় নন্দিতার টেলারিং শপ থেকে।

ক্রিংক্রিং ..... ক্রিংক্রিং .... ক্রিংক্রিং...
ফোন বাজছে! এটা অবশ্য তার প্রিয় রিংটোন, রিংটোন এ বেশি বাজনা পছন্দ করে না শ্রীপর্না। "এখন আবার কে ফোন করলো" মৃদু বলে ফেললো শ্রিপর্না। ৬ ইঞ্চি Oppo মোবাইলের স্ক্রিন এ বড় করে লেখা 'RAHUL' মোবাইল টা রাহুল গিফট করেছিলো এবারের জন্মদিনে। 

--"হ্যা বলো" রিসিভ করে বলো শ্রীপর্না।

--"কি করছো" ওপাশ থেকে রাহুল এর গলা।

--"কি আর করবো? তোমার সংসার এর কাজ ছাড়া আর কি করবো" একটু ঝাজিয়ে উঠলো শ্রীপর্না।

--"কি ব্যাপার ম্যাডামের মেজাজ খুব হট মনে হচ্ছে" ও রেগে গেলে একটু অনুনয় এর সুরে ম্যাডাম বলে রাহুল।

--"হট হবো না কেনো বলতো? কতদিন থেকে বলছি ঘরে একটা এসি লাগাতে, তোমার তো কনো পাত্তাই নেই আমার কথায়।"

--"কিনবো ম্যাডাম কিনবো, তিনটে ঘরে এসি লাগতে কতটা খরচ হবে ভেবে দেখেছো?" 

--"তুমি ভাবো! অন্ততপক্ষে ড্রয়িং রুম টায় এসি লাগাতে পারতে, কিপটে লোক কোথাকার" কিপটে বললে রাহুল ক্ষেপে যায় কিছুটা, এটা জেনেও বললো সে।

--"কি বললে? আমি কিপটে? দাড়াও তোমার হচ্ছে.. "

--একটু দুষ্টুমির সুরেই জিজ্ঞাস করলো শ্রীপর্না "কি হবে আমার?"

--"সন্ধ্যায় যখন আসবো, তখন বুঝবে" বলে হেসে ফললো রাহুল।

--"আচ্ছা আচ্ছা, এসি কিনে নিয়ে ফিরবে বুঝি তাহলে" বলে হেসে নেয়, ও জানে রাহুল কিসের কথা বলছে, তবুও মজা করে বললো ভালোবাসার মানুষটির সাথে।

#ক্রমশ
[+] 2 users Like chatok pakhi's post
Like Reply
#12
দারুন হচ্ছে, চালিয়ে যান দিদি , সাথে আছি, থাকবো
Like Reply
#13
(20-06-2019, 08:52 AM)Mustain97 Wrote: দারুন হচ্ছে, চালিয়ে যান দিদি , সাথে আছি, থাকবো

ধন্য্যবাদ, 
আপনারা পাশে থাকবেন, তাহলে আরো লিখবো
Like Reply
#14
গল্পটা খুব মনে ধরেছে আমার, আপডেট টা বড় করলে ভালো হবেন
Like Reply
#15
(20-06-2019, 09:54 AM)Mustain97 Wrote: গল্পটা খুব মনে ধরেছে আমার, আপডেট টা বড় করলে ভালো হবেন
দেখুন, আমি কনো নামী দামী লেখক নই, আমি সামান্য পাঠিকা মাত্র। অনেক দিন থেকেই গল্প পড়ি, দুঃসাহস করে লেখাটা শুরু করলাম। জানিনা কেমন হচ্ছে। সংসারের কাজ সেরে সময় পেলেই লিখবো, প্রতিনিয়ত আপডেট দেওয়ার চেষ্টা করবো, যদি আপনাদের সাড়া পাই
Like Reply
#16
(20-06-2019, 10:01 AM)chatok pakhi Wrote: দেখুন, আমি কনো নামী দামী লেখক নই, আমি সামান্য পাঠিকা মাত্র। অনেক দিন থেকেই গল্প পড়ি, দুঃসাহস করে লেখাটা শুরু করলাম। জানিনা কেমন হচ্ছে। সংসারের কাজ সেরে সময় পেলেই লিখবো, প্রতিনিয়ত আপডেট দেওয়ার চেষ্টা করবো, যদি আপনাদের সাড়া পাই

ok
welcome
Like Reply
#17
শুরুটা বেশ লাগলো দিদি,আমরা সাথে আছি চালিয়ে যান
Like Reply
#18
সবুজ ব্লাউস যখন ভিজে যায় তখন বেশ লগে দেখতে
Like Reply
#19
আপডেট একটু লম্বা হলে ভালো হয় এবং আশা করবো এগিয়ে নিয়ে যাবেন।
[+] 2 users Like boren_raj's post
Like Reply
#20
(20-06-2019, 02:21 PM)Cuckold lover Wrote: শুরুটা বেশ লাগলো দিদি,আমরা সাথে আছি চালিয়ে যান

ধন্য্যবাদ,
পাশে থাকার জন্য ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)