Thread Rating:
  • 21 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বনেদি বাড়ির কেচ্ছা ও একটি অদ্ভুত খুন
#1
( লেখকের নাম জানা থাকলে জানাবেন )



মুখবন্ধ

সব মানুষের মধ্যেই নাকি একজন ডক্টর জেকিল আর একজন মিস্টার হাইড থাকে। কখনো ডক্টর জেকিল আধিপত্য বিস্তার করে তার উপরে, কখনো মিস্টার হাইড। কথাটা যে চরম সত্যি তা নিজেকে দিয়েই টের পাচ্ছি আমি। আমার ভিতরের চিরচেনা ভাল মানুষ ডক্টর জেকিলকে গত কয়েকদিন ধরে কুপোকাত করে রেখেছে কুৎসিত চিন্তার কুলাঙ্গার মিস্টার হাইড। তার কুমতলবে এবং কুমন্ত্রণায় গত কয়েকদিন ধরে কয়েক কোটি কুচিন্তা মাথায় নিয়ে কালরাত্রি কাটাচ্ছি আমি। সেইসব কুচিন্তার কুফলই হচ্ছে এই কু-গল্পটা।

বিধিবদ্ধ সতর্কীকরণ – এই গল্পের সকল চরিত্রই অবাস্তব। জীবিত বা মৃত কোন মালের লগে ইহার কোন মিল নাই। কোন মিল পাওয়া গেলে তা একান্তই কাকতালীয় বা লেখকের বদমাইশি বলে ধরে নিতে হবে।





পূর্ব কথা

রায়পুর, আগে বর্ধিষ্ণু গ্রাম ছিল। এখন এটি একটি ছোট শহর। অনেককাল আগে এই অঞ্চলের জমিদার যোগেন্দ্রনারায়ণ রায় ব্রিটিশদের তাঁবেদারি করে রায় বাহাদুর খেতাব পায়। আগে এই অঞ্চলের নাম বাসন্তি ছিল। এই জমিদার পরিবারের প্রতাপে জায়গাটার নাম বাসন্তির থেকে রায়পুর হয়ে যায়।

জমিদারি প্রথা বিলুপ্তির সময় শেষ জমিদার ছিলেন দর্পনারায়ন রায়। তার দুই পুত্র দেবনারায়ন ও রুপনারায়ন। রুপনারায়নের যখন চোদ্দ বছর বয়স তখন বিষধর সাপের কামড়ে তার মৃত্যু ঘটে। দেবনারায়ন ছিল অত্যন্ত বিচক্ষন ও ঝানু ব্যবসায়ী প্রকৃতির। জমিদারি চলে যাবার পরে দেবনারায়ন প্রথমে ছোট নাগপুরের একটি কলিয়ারি লিজে নেন। এরপরে নানাধরণের ব্যবসা করে প্রচুর অর্থ উপার্জন করেন।

পিতা দর্পনারায়নের মৃত্যুর পরে দেবনারায়ন তাদের আদি জমিদার বাড়িটি সরকারকে স্কুল করার জন্য দান করে দেন। আর শহর থেকে একটু দূরে পাহাড়ের কোল ঘেঁষে হাই ওয়ের ধারে তাদের প্রায় দু বিঘা জমি ছিল। থাকার জন্য এই জমির উত্তর দিকে একটা সুন্দর দ্বিতল বাড়ি তৈরি করেন। বাড়িটি উত্তর দিশায় ছিল বলে বাড়িটির নাম উত্তর মহল রাখেন। সদর দরজা দিয়ে ঢুকেই বিশাল ড্রয়িং কাম ডাইনিং রুম যেটি বাড়ির শেষ প্রান্ত পর্যন্ত চলে গেছে। ড্রয়িং রুমটির বাঁ পাশে শুরুতে এটাচ বাথরুম সহ একটা বড় বেডরুম, এর ঠিক পাশেই একটা কমন বাথরুম। তার পাশে রান্নাঘর। আর এর পাশেই একদম শেষে একটা ছোট রুম। এটি স্টোররুম বা চাকর-বাকরদের থাকার জন্য যে কোন পারপাসে ব্যবহার করা যেতে পারে। ড্রয়িং রুমটির একদম শেষদিকে একটা সিঁড়ি দোতলায় উঠে গেছে। ড্রয়িং রুমটির ঠিক ডানপাশে এটাচ বাথরুম সহ দুটো বড় বেডরুম। সিঁড়ি দিয়ে উঠেই একটা লম্বা প্যেসেজ দোতলার এমুড়ো থেকে ও মুড়ো চলে গেছে। প্যাসেজটির বাম পাশে এটাচ বাথরুম সহ দুটো বড় বেডরুম আবার ডান পাশেও একি রকম এটাচ বাথরুম সহ দুটো বড় বেডরুম।

পুরো জমিটাই দেবনারায়ন প্রাচীর দিয়ে ঘিরে দিয়েছিলেন। ঊর্মিলার বাগানের সখ ছিল তাই দেবনারায়ন খুজে পেতে একজন ভাল মালি নিয়োগ করেন। তার নাম রমাকান্ত। ঊর্মিলা ও রমাকান্ত দুজনের যৌথ প্রচেষ্টায় খালি জমিতে অতি মনোরম এক ফুলের বাগান তৈরি হয়। দেবনারায়ন রমাকান্তের কাজে খুশি হয়ে পাকাপাকিভাবে তাকে মালির কাজে নিযুক্ত করেন। আর তার থাকার জন্য বাগানের পাশে একটা ঘর তৈরি করে দেন। রমাকান্ত এখানে একাই থাকত, তার পরিবার দেশের বাড়ি ভাগলপুরে থাকত। রমাকান্ত কিছু দিনের মধ্যেই তার সুমিষ্ট ব্যবহার ও কাজের মাধ্যমে সকলের মন জয় করে নেয়।

এই দেবনারায়ণ ও ঊর্মিলার দুই সন্তান, বড়টির নাম বিরেন আর ছোটটির নাম সুরেন। বিরেন সুরেনের থেকে মাত্র দু বছরের বড় ছিল। দেবনারায়ন কিন্তু তার ছোট ছেলেকে সবচেয়ে বেশি ভালবাসত। এর পেছনে এই পরিবারের একটা ইতিহাস আছে।

অনেককাল আগে এই জমিদার পরিবারের এক কনিষ্ঠ সন্তান এক তান্ত্রিককে সিঁড়ির থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তান্ত্রিক গুরুতর আহত হয় এবং মৃত্যুর পূর্বে অভিশাপ দিয়ে যায় যে পরবর্তী প্রজন্ম থেকে এই পরিবারের সমস্ত কনিষ্ঠ সন্তানের অপঘাতে মৃত্যু ঘটবে। আর সাতদিনের মধ্যেই তান্ত্রিকের অভিশাপের ফল ফলবে। আশ্চর্য ভাবে সাতদিনের মাথায় সেই কনিষ্ঠ সন্তানটির বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু ঘটে। সেই থেকে আশ্চর্যজনক ভাবে পুরুষানুক্রমিকভাবে এই পরিবারের কনিষ্ঠ সন্তানদের অপঘাতে মৃত্যুর ধারা চলে আসছে।

এই কারনে দেবনারায়ন ও তার স্ত্রী ঊর্মিলা আতঙ্কিত ছিল পরিবারের অভিশাপ নিয়ে। এই অভিশাপ থেকে মুক্তি পাবার জন্য দেবনারায়ন ও ঊর্মিলা দুজনেই মন্দিরে মন্দিরে গিয়ে মানত করত। বাড়িতে পুজা আচ্চা, যাগ যজ্ঞ, সাধু সন্তদের আনাগোনা লেগেই থাকত। কিন্তু সুরেনের যখন বারো বছর বয়স তখন দুদিনের জ্বরে ভুগে এক অজানা রোগে ঊর্মিলা দেবি আচমকা মারা যান। দেবনারায়ন বাবু মানসিক ভাবে ভেঙ্গে পড়লেও ছেলেদের ভবিষ্যতের কথা ভেবে নিজেকে সামলে নেন।

বিরেন ও সুরেন এই দুই ভাইয়ের চরিত্র একদম বিপরীতধর্মী ছিল। সুরেন ছিল সরল, সাদাসিদে আর বিরেন ছিল ততটাই চতুর। বিরেন নিজের আখেরটা খুব ভাল বুঝত। এই কারনে সুরেনের ভবিষ্যৎ নিয়ে দেবনারায়নের মনে একটা চিন্তা ছিল।

দুই ছেলে বড় হতে থাকে। বিরেনের যখন কুড়ি বছর বয়স তখন দেবনারায়ন তাকে কিছু ব্যবসার দায়িত্ব দিয়ে রানিক্ষেত পাঠিয়ে দেয়।

এই রানিক্ষেত দেবনারায়নের বাল্যবন্ধু নিখিল থাকত। নিখিল ও তার স্ত্রী মিনাক্ষির সাথে দেবনারায়নের খুব ভাল সম্পর্ক ছিল। তাদের একমাত্র কন্যা ঋতম্ভরাকে দেবনারায়ন খুব স্নেহ করতেন। ঋতম্ভরার যখন দশ বছর বয়স তখন হঠাৎ তার মা মিনাক্ষি মারা যান। এর ঠিক তিন বছর পরে নিখিল আবার বিয়ে করেন। বন্ধুর এই দ্বিতীয় বিয়ের কথা কানে যেতে দেবনারায়ন অত্যন্ত ক্ষিপ্ত হন, রানিক্ষেতে আসেন বন্ধুর সাথে দেখা করতে। নিখিলের দ্বিতীয় পক্ষ হেমাঙ্গিনী দেবিকে দেখে অবাক হয়ে যান। একটা হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করেছে দেখে বন্ধুর সাথে দেবনারায়নের ভাল মতন মনোমালিন্য হয়। প্রথম পক্ষের মেয়ে আছে তার উপর বয়সের এত তফাৎ তাও হেমাঙ্গিনী দেবির মত সুন্দরি কি কারনে নিখিলকে বিয়ে করতে রাজি হল সেটা দেবনারায়নের মাথায় ঢোকে না। এর পর থেকেই নিখিলের সাথে দেবনারায়নের সম্পর্ক কেটে যায়।

বিয়ের দু বছর পরে নিখিল ও হেমাঙ্গিনীর একটি পুত্র সন্তান হয়, নাম সব্যসাচী। সত ভাই বোন হলেও দুজনের মধ্যে ভাব ভালবাসা ছিল অসম্ভব। বয়সে অনেকটা বড় হবার দরুন ঋতম্ভরার মধ্যে দিদির থেকে মায়ের রোলটাই বেশি প্রকাশ পেত। ভাইকে সব সময় আগলে আগলে রাখত। আর সব্যসাচীও ছিল অসম্ভব দিদি ন্যাওটা।

এতদিন পরে বড় ছেলে রানিক্ষেত যাচ্ছে দেখে দেবনারায়ন ছেলেকে নিখিলের সাথে যোগাযোগ করতে বলে। বাবার কথামত বিরেন একদিন সময় করে বাবার বাল্যবন্ধুর বাড়িতে হাজির হয়।
এখানে এসে বিরেন জানতে পারে বাবার বাল্যবন্ধু নিখিল বছর দুয়েক আগে মারা গেছেন। বিরেন নিখিলের বাল্যবন্ধুর ছেলে শুনে হেমাঙ্গিনী ও ঋতম্ভরা দুজনেই খুব খাতির যত্ন করে। ক্ষনিকের আলাপে ঋতম্ভরাকে বিরেনের মনে ধরে যায়। ঋতম্ভরা তখন আঠারো আর বিরেন কুড়ি, প্রেম হতে সময় নেয় না। দুবছর পরে দুজনের ঘটা করে বিয়ে হয়ে যায়।


আবার সুরেনের যখন কুড়ি বছর বয়স হয় তখন দেবনারায়নের ধারনা হয় ছেলের উপর থেকে অভিশাপ কেটে গেছে। ছেলের বিয়ের জন্য পাত্রি খুজতে থাকেন। সুরেন খুব ভালমানুষ টাইপের ছিল। সেই কারনে দেবনারায়নের ধারনা ছিল বিরেন তার ছোট ভাইকে সম্পত্তির ভাগ থেকে ঠকাতে পারে। মনে মনে ঠিক করে নিয়েছিলেন সুরেনের জন্য চালাক চতুর একটা মেয়ে নিয়ে আসবেন। দেবনারায়ন সেই সময় কলিয়ারির কাজ দেখতে কিছুদিনের জন্য ছোট নাগপুর অঞ্চলে যান। সেখান থেকে ফিরে এসে ঘোষণা করেন সুরেনের জন্য তিনি পাত্রি ঠিক করে ফেলেছেন। কিছুদিনের মধ্যেই তিনি সুরেনের বিয়ে দেবেন।

এরপরেই দেবনারায়ন তার খালি জমির একদম দক্ষিণ দিকে এই বাড়িটির অনুরুপ আর একটি বাড়ি তৈরি করতে শুরু করেন। কিছুদিনের মধ্যেই বাড়িটি তৈরি হয়ে যায়। এই বাড়িটির নাম দেন দক্ষিণ মহল।

কিছুদিন পরে দেবনারায়ন তার পছন্দ করা পাত্রি বিনোদিনীর সাথে সুরেনের বিয়ে দিয়ে দেন। ঋতম্ভরাও সুন্দরি ছিল কিন্তু বিনোদিনীর সৌন্দর্যের মধ্যে আলাদা একটা চটক ছিল। চোখ মুখ বলে দেয় মহিলা ভীষণ বুদ্ধিমতি। কিন্তু বিনোদিনীর পরিবার সম্পর্কে কিছু জানতে পারা যায় না। অদ্ভুতভাবে এই বিষয়ে দেবনারায়নও মুখে কুলুপ এঁটে থাকে। দেবনারায়ন অসম্ভব রাশভারি মানুষ ছিল, তাই কেউ সাহস করে তাকে এই বিষয়ে জিজ্ঞেস করতে পারে না।

এরপরে দেবনারায়ন উত্তর মহলটা বড় ছেলেকে দিয়ে আর নিজে সুরেন ও বিনোদিনীকে নিয়ে দক্ষিণ মহলে চলে আসেন। সময় বয়ে চলে। বিরেন ও ঋতম্ভরার পরপর তিনটি পুত্র সন্তান হয়, মনোজ, সরোজ ও ধিরজ। বিনোদিনীরও একটি ছেলে হয়, দেবেন্দ্র। ধিরজ আর দেবেন্দ্রর মধ্যে মাত্র এক মাসের বয়সের তফাতে ছিল।
দেবেন্দ্রর বয়স যখন দুই তখন হঠাৎ সুরেন এক গাড়ি দুর্ঘটনায় মারা যায়। ছোট ছেলের মৃত্যুতে দেবনারায়ন শোকে পাথর হয়ে যান। অভিশাপ যে পিছু ছাড়েনি সেটা দেখে দেবনারায়ন মানসিকভাবে ভেঙ্গে পড়েন। কিন্তু বিনোদিনী অদ্ভুতভাবে শোক সামলে শক্ত হাতে সংসার ও ব্যবসার হাল ধরেন। বিনোদিনীর এই কর্তব্য নিষ্ঠা দেখে লোকে প্রশংসায় পঞ্চমুখ হয়। ধীরে ধীরে দেবনারায়নও বিনোদিনীর উপর পুরোপুরি নির্ভরশীল হয়ে পড়েন। বাড়ির থেকে আর তিনি বেরতেন না, ব্যবসার দায়িত্ব বিনোদিনীর হাতে ছেড়ে দেন। কিছুদিনের মধ্যে বিনোদিনী তুখোড় ব্যবসায়ী বুদ্ধির পরিচয় দেন আবার দেবনারায়নের হাতে যেসব ব্যবসা ছিল তার প্রধান হয়ে যান। যথারীতি একজন মহিলার এই উত্থানে অনেকের চোখ টাটায়। শ্বশুর বৌমাকে নিয়ে নানা ধরণের রসাল গল্প লোকের মুখে কানা ঘুসোয় ঘুরতে থাকে। দেবনারায়ন এই বিষয়ে কিছু জানতে না পারলেও বিনোদিনীর কানে সবই যায়। কিন্তু অদ্ভুতভাবে বিনোদিনী এসব গল্পে পাত্তা দেয় না।

ছোট ছেলের মৃত্যুর ঠিক দু বছর পরে দেবনারায়ন আচমকা আত্মহত্যা করে বসেন। হত্যা না আত্মহত্যা এই নিয়ে সেই সময় বিশাল সোরগোল পড়ে যায়। বিশেষ করে দেবনারায়নের বড় ছেলে বিরেন দাবি করতে থাকে এটা হত্যা বলে। যথারীতি তার অভিযোগের আঙ্গুলটা বিনোদিনীর দিকে থাকে।

এই সময় জানতে পারা যায় রায় পরিবারের ব্যবসার সত্তর ভাগ বিনোদিনী তার শ্বশুর দেবনারায়নকে দিয়ে নিজের নামে লিখিয়ে নিয়েছেন। রাগে, অন্ধে বিরেন দিশেহারা হয়ে দেবনারায়নের মৃত্যুটাকে হত্যা বলে প্রমান করার জন্য উঠে পড়ে লাগে। কিন্তু কোন এক অজানা কারনে তদন্ত এগোয় না। ধীরে ধীরে সময় বয়ে যায়, কেসটা ধামাচাপা পড়ে যায়। সেই থেকে বিরেন ও তার পরিবারের সাথে বিনোদিনীর মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায়।

দেবনারায়নের মৃত্যুর দু বছর পরে আবার একটা বিপর্যয় রায় পরিবারের উপর নেমে আসে। বিরেনের স্ত্রী ঋতম্ভরাও আত্মহত্যা করে বসেন। বিরেন সেই সময় ব্যবসার কাজে বাইরে ছিল। তদন্তের প্রথমে পুলিশ এটাকে হত্যা বলে। পুলিশের বক্তব্য অনুযায়ী বালিস চাপা দিয়ে দমবন্ধ করে তারপরে শাড়ির ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানের সাথে ঋতম্ভরাকে ঝুলিয়ে দেওয়া হয়। কিন্তু কিছুদিন পর থেকে পুলিশ এটাকে আত্মহত্যা বলতে শুরু করে। সেই নিয়ে বিরেন প্রথমে লম্ফঝম্প করে কিন্তু কিছুদিন পরে হঠাৎ করে চুপ মেরে যায়। কি কারনে বিরেন চুপ মেরে যায় সেই বিষয়ে কিছু জানা যায় না। কিন্তু এর ফলে যেটা হয় বিরেনের সাথে তার শ্বশুরবাড়ির লোকেদের সম্পর্ক একেবারে নষ্ট হয়ে যায়।

সময় বয়ে যায়, বিরেনের তিন ছেলে মনোজ, সরোজ ও ধিরজ আর বিনোদিনীর ছেলে দেবেন্দ্র বড় হয়ে ওঠে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এখান থেকে আসল গল্প শুরু।

পাঠকদের জানাই, এই গল্পের সময়কাল সত্তর দশকের। সেই সময় জন সাধারনের হাতে মোবাইল, কম্পিউটার, ইন্টারনেট কিছুই ছিল না। ল্যান্ড ফোন দেখা যেত

তাও সেটা মোটামুটি ধনিদের বাড়িতে শোভা পেত। তাই এই গল্পে কোন মোবাইল, কম্পিউটারের কোন ব্যবহার পাওয়া যাবে না।

আরও একটা বিষয়ে পাঠকদের অবগত করাই, গল্পটিতে দুটি ভাগ আছে, প্রথমটিতে কেচ্ছা আর দ্বিতীয়টিতে খুন ও খুনের তদন্ত। কেচ্ছা সংক্রান্ত ঘটনাগুলি অতীতে

ঘটে গেছে আর এগুলি পরিবারের সদস্যদের মুখ থেকে শোনা যাবে। খুন ও খুনের তদন্ত বর্তমান ঘটনা, সেটি সাধারন গল্পের আকারে আসবে। আর একই সাথে দুটি

চলবে।





কেচ্ছা

লাবণ্যর (বড় বৌমার) জবানবন্দি

আমার নাম লাবণ্য। আমার জন্ম ছোট নাগপুরে। আমি আমার মা বাবার বৃদ্ধ বয়সের দ্বিতীয় সন্তান। আমার একমাত্র দাদা বিশ্বজিৎ আমার থেকে প্রায় পনের বছরের

বড়। খুব ছোটবেলাতেই আমি আমার বাবা মাকে হারাই। যখন আমার এক বছর বয়স তখন আমার বাবা হঠাৎ হার্ট এট্যাকে মারা যায় আর আমার যখন পাঁচ বছর

বয়স তখন মা মারা যায়। তাদের কথা আমার ভাল করে মনেও নেই। বাবার মৃত্যুর পর দাদার কাঁধে সংসারের দায়িত্ব এসে পড়ে। আমাদের স্টেশনের কাছে একটা

ইলেকট্রিকের দোকান ছিল। দোকানের আয় খারাপ ছিল না, সংসার মোটামুটি চলে যেত। যাইহোক বাবা মারা যাওয়াতে দাদাকে পড়াশুনা ছেড়ে দিয়ে দোকানে

বসতে হয়। অল্পবয়সে সংসারের দায়িত্ব কাঁধে এসে পড়ায় দাদা হয়ে ওঠে ঘোর বাস্তববাদী। মায়ের মৃত্যুর পর দাদাই আমাকে কোলে পিঠে করে মানুষ করে। দাদা

আমার পড়াশুনা বা সুখ সাচ্ছন্দের কোন ঘাটতি রাখেনি। কোনদিন আমাকে কোন অভাব বুঝতে দেয়নি।

যাইহোক এই ছোট নাগপুর অঞ্চল মুলত কয়লা খনির জন্য বিখ্যাত। এখানে ছোট বড় মিলিয়ে অনেকগুলো কলিয়ারি আছে। এই সব কলিয়ারিগুলোতে কয়লার

চোরাচালানকে কেন্দ্র করে এক অন্ধকার জগৎ, আছে। অনেক মাফিয়া গ্যাং এই জগতে রাজ করে। আর এই কয়লার চোরাচালান নিয়ে মাফিয়াদের নিজেদের মধ্যে

খুনোখুনি লেগেই থাকত। এখানকার এক মাফিয়া ডন শাবির ভাই একদিন আমাদের ইলেকট্রিকের দোকান থেকে কিছু মাল কিনতে এসে ভুল করে একটা ব্যাগ ফেলে

যায়। দোকান বন্ধ করার সময় দাদার চোখে ব্যাগটা পড়ে। দাদা খুলে দেখে থরে থরে নোট ভর্তি, অনেক টাকা। দাদা সেদিনই শাবির ভাইয়ের বাড়িতে গিয়ে টাকার

ব্যাগটা শাবির ভাইয়ের হাতে ফেরত দিয়ে আসে। দাদার সততা দেখে শাবির ভাই মুগ্ধ হয়। এরপরে শাবির ভাইয়ের সাথে দাদার খুব ভাল সম্পর্ক তৈরি হয়। আমার

দাদাও ছিল ডাকাবুকা ধরণের, ভয়ডরের বালাই ছিল না। এরপরে এই শাবির ভাইয়ের হাত ধরেই আমার দাদার অপরাধ জগতে হাতেখড়ি ঘটে। ধীরে ধীরে শাবির

ভাইয়ের দলে আমার দাদার প্রতিপত্তি বাড়তে থাকে।

একদিন দাদার মানিব্যাগে একজন খুব সুন্দরি মেয়ের ছবি দেখতে পাই। দাদাকে চেপে ধরতে মেয়েটার নাম জানতে পারি, রেবতি। আরও জানতে পারি মেয়েটা

বাঙালি নয়, তামিল। তবে অনেক পুরুষ ধরে এখানে বাস করায় একপ্রকার বাঙালি হয়ে গেছে। আরও জানতে পারি বসু দাদা নামে এই এলাকার এক ডনের বোন।

শুনে একটু ঘাবড়ে যাই। পরে মনে মনে ভাবি দাদাও তো আমার এই একই কাজ করে। তাহলে আর অসুবিধের কি আছে। আমি রেবতির সাথে আলাপ করতে চাই।

কিন্তু দাদা পরে রেবতিকে আমাদের বাড়িতে নিয়ে আসবে বলে। এরপরে এমন কিছু ঘটনা ঘটে যায় যে যার ফলে দাদার প্রেমিকার সাথে আমার আর কোনদিন

সাক্ষাত হয় না।

শাবির ভাইয়ের সাথে বসু দাদার ছিল শত্রুতার সম্পর্ক। একটি কলিয়ারির নিয়ন্ত্রন নিয়ে দুজনের গণ্ডগোল লেগেই থাকত। বসু দাদার বোনের সাথে আমার দাদার

সম্পর্কের কথাটা শাবির ভাইয়ের কানে কোন ভাবে পৌঁছে যায়। তাই দাদার অজ্ঞাতে একদিন শাবির ভাই তার দলবল নিয়ে বসুর দাদা ডেরায় অতর্কিত হানা দেয়।

শাবির ভাইয়ের দলবল বসু দাদার সাগরেদদের লোহার রড দিয়ে বেধড়ক মার মেরে হটিয়ে দেয়। শাবির ভাই শত্রুর শেষ রাখতে নেই এই নিয়মে বিশ্বাস করত। ফলে

বসু দাদাকে ওখানেই গুলি করে মেরে ফেলে। কিন্তু রেবতি কোন না কোন ভাবে পালিয়ে যেতে সক্ষম হয়। এরপরে সে একেবারে নিরুদ্দেশ হয়ে যায়।
দাদা পরে পুরো ঘটনাটা জানতে পারে। কিন্তু দাদা অদ্ভুদ রকমের শান্ত হয়ে থাকে। আমি বুঝতে পারি দাদার ভেতরে কি ঝড় বয়ে চলেছে। দাদা আস্তে আস্তে শাবির

ভাইয়ের আস্থা অর্জন করে। হয়ে ওঠে শাবির ভাইয়ের ডানহাত। বেশ কিছুদিন পরে জানতে পারি শাবির ভাই খুন হয়ে গেছেন। আর খুনটা করেছে বসু দাদার এক

ঘনিষ্ঠ সাগরেদ, স্বামিনাথন। খুনটা করে পালানর সময় স্বামিনাথন আমার দাদার গুলিতে ঝাঁজরা হয়ে যায়। দাদা কিছুদিনের জন্য আত্মগোপন করে। কিন্তু পরের দিন

খবরের কাগজে শাবির ভাই আর যে লোকটা খুন করেছে দুজনের ছবি দেখতে পাই। শাবির ভাইয়ের খুনির ছবি দেখে বিস্ময়ে হতবাক হয়ে যাই। এই স্বামিনাথন দুদিন

আগে গভীর রাতে আমাদের বাড়িতে এসেছিল। দাদার সঙ্গে কিসব কথা বলে চলে যায়। আমার আর বুঝতে বাকি থাকে না দাদা স্বামিনাথনকে দাবার বড়ে হিসাবে

ব্যবহার করে তার প্রেমিকার হয়ে প্রতিশোধ নিল। শাবির ভাই নিহত হওয়ার কিছুদিন পর আমার দাদা হয়ে ওঠে দলের সর্বেসর্বা।

যে কলিয়ারি নিয়ে বসু দাদার সাথে শাবির ভাইয়ের গণ্ডগোল সেই কলিয়ারির মালিক রায়পুরের জমিদাররা। বসু দাদার পরে এই কলিয়ারির নিয়ন্ত্রন আমার দাদার

হাতে চলে আসে। এখান থেকেই আমার দাদার সাথে বিরেন রায়ের যোগাযোগ এবং ঘনিষ্ঠতা। দাদার আমন্ত্রনে বিরেন রায় একদিন আমাদের বাড়িতে আসেন।

আমাকে দেখে তার ভীষণ পছন্দ হয়ে যায়। সেদিনই তিনি দাদার কাছে তার বড় ছেলে মনোজের সাথে আমার বিয়ের প্রস্তাব দেন। প্রথমে দাদা এই প্রস্তাবটা শুনে

ঠিক বিশ্বাস করে উঠতে পারে না। এরকম একটা বনেদি পরিবারে তার বোনের বিয়ে হবে এটা দাদার কল্পনারও অতীত ছিল। দাদা এক কথায় রাজি হয়ে যায়। ফলে

কিছুদিনের মধ্যেই আমার বিয়ে হয়ে যায়। এখন এই রায় পরিবারের আমি বড় বৌ।

শ্বশুরবাড়ির বিবরণ সেটা আপনারা আগেই (পূর্বকথায়) জেনেছেন। দোতলা বাড়ির একতলায় তিনটে বেডরুম। একটাতে আমি আর আমার স্বামি থাকি, আর একটাতে

আমার শ্বশুরমশাই। তৃতীয় রুমটি তালা মারা, এটিতে আগে থাকত আমার ছোট দেবর ধিরজ। আর দোতলায় চারটে বেডরুমের একটিতে মেজ ঠাকুরপো সরোজ থাকে,

বাকিগুলি খালি, গেস্ট রুম হিসাবে ব্যবহার করা হয়। আমার বিয়ের সময় আমি ছোট দেবরকে দেখিনি। পরে স্বামির মুখে জানতে পারি ধিরজ আলীগড়ের একটা

কোম্পানিতে চাকরি করে। আর সেখানেই সে আমার বিয়ের দু মাস আগে একটি তামিল মেয়েকে বিয়ে করে বাড়ি ভাড়া করে থাকে। এই বিয়েতে শ্বশুরমশাইয়ের

ভীষণ আপত্তি ছিল। বাপের অমতে বিয়ে করায় শ্বশুরমশাই ছোট ছেলের সঙ্গে সম্পর্ক ছেদ করে। অভিমানে ধিরজও আর এই বাড়িতে পা রাখে না। শুধুমাত্র তামিল

হওয়ার জন্য আপত্তি এটা শুনে আমার অবাক লাগে। পরে জানতে পারি আসল কারন অন্য, মেয়েটার বাপ নাকি খুনি।

বিয়ের পরে আমি প্রথম হেঁসেলে ঢুকে অবাক হয়ে যাই। যেমন অগোছালো তেমনি নোংরা। রান্না করার জন্য একটা উড়ে ঠাকুর আছে। সে একবারই আসে, সকাল

ছটায় আসে দশটার মধ্যে দু বেলার রান্না করে দিয়ে চলে যায়। উড়ে ঠাকুরের কাছে জানতে পারি এই বাড়িতে রাতের খাবারটা ফেলাই যায়, সবাই রাতের খাবার

বাইরে খেয়ে আসে। আমি অবশ্য ঠাকুরের রান্না খেয়ে বুঝলাম কেন সবাই বাইরে খেয়ে আসে। ঘরদোর পরিস্কার করার জন্য মালতি নামে একটি সোমত্ত কাজের মেয়ে

আছে। সে একবারই সকালে আসে। এত বড় বাড়ি কোন রাতদিনের লোক নেই দেখে অবাক লাগে। পরে জানতে পারি আগে দু দুবার রাতদিনের কাজের লোক রাখা

হয়েছিল। কিন্তু দুটোই জিনিসপত্র চুরি করে পালায়। সেই থেকে শ্বশুরমশাই আর রাতদিনের কাজের লোক রাখতে ভরসা পাননি।

স্বামি, শ্বশুর আর মেজ ঠাকুরপো সকলেই সকাল দশটার মধ্যে খেয়ে বেরিয়ে যায়। ফেরে রাতে একেক জন একেক সময়। আমি প্রথমেই হেঁসেলের দায়িত্ব আমার হাতে

তুলে নিই। আমার হাতের রান্না খেয়ে সকলেই তারিফ করে, বিশেষ করে শ্বশুরমশাই। রাতের রান্না আর ফেলা যায় না আর বাইরেও কেউ খেয়ে আসে না। এক সপ্তাহ

পরে উড়ে ঠাকুরটা কাজ ছেড়ে দেয়। বুঝতে পারি আমার রান্নার প্রশংসা বেটার আঁতে ঘা দিয়েছে।

এখানে আসার পরে একটা জিনিস লক্ষ্য করি বাপ ছেলেদের মধ্যে স্বাভাবিক সম্পর্ক নেই। প্রত্যেকের প্রত্যেকের সাথে বিস্তর ব্যবধান। যে যার নিজের তালে রয়েছে।

আমার শাশুড়ি ঋতম্ভরা দেবি ছোট ছেলে ধিরজের জন্মের দুবছর পরে মারা যান। শুনি তিনি নাকি আত্মহত্যা করেছিলেন। সেই বিষয়ে আমার স্বামি কোন কথাই বলতে

চায় না। আমিও আর পেরাপিরি করিনি। যাইহোক আমার ধারনা ঘরনি না থাকায় এদের মধ্যে সম্পর্কের বাঁধনটাই তৈরি হয়নি।
শ্বশুরমশাই খুব রাশভারি লোক। খুব ভাল করে লক্ষ্য করলে বোঝা যায় ওনার চোখেমুখে একটা ধূর্ততার ছাপ আছে। মেয়েদের একটা সিক্সথ সেন্স আছে, পুরুষদের

চোখ দেখলেই বলে দিতে পারে মানুষটি কেমন ধারার। আমার ধারনা শ্বশুরমশাইয়ের ভালই চরিত্রের দোষ আছে। অল্প বয়সে স্ত্রী হারালে কোন পুরুষের আর চরিত্রের

ঠিক থাকে। যাইহোক শ্বশুরমশাই নিজের হাতে কিছু ব্যবসা রেখে বাকি ব্যবসা দুই ছেলে মনোজ ও সরোজের মধ্যে ভাগ করে দেন।


বিয়ের আগে সব মেয়েদেরই স্বামি নিয়ে অনেক স্বপ্ন থাকে আমারও ছিল। কিন্তু বিয়ের ছ’মাসের মধ্যেই সেসব চুরমার হয়ে যায়। বিয়ের প্রথম মাস নিয়মিত স্বামি

সোহাগ পেয়েছি, তারপরে কমতে কমতে এখন তো মাসে একবারে দাঁড়িয়েছে। তাও সেটা আমার জোরাজুরিতে। মনোজের ধ্যানজ্ঞান শুধু ব্যবসা আর ব্যবসা। আমি

একদিন বলেই ফেলি, ‘তুমি পয়সা পয়সা করেই একদিন মরবে।’

স্বামি শুধু ব্যবসা নিয়ে থাকে আর শ্বশুর গম্ভীর প্রকৃতির তাই এই বাড়িতে আমার কথা বলার একমাত্র লোক ছিল মেজ ঠাকুরপো। তার সাথেই একটু আধটু হাসি ঠাট্টা

চলত। একদিন মেজ ঠাকুরপো জানায় তার একটি মেয়েকে পছন্দ হয়েছে আর সে তাকে বিয়ে করতে চায়। কিন্তু বাবাকে ম্যানেজ করার দায়িত্বটা সে আমার উপর

ছেড়ে দেয়। বাধ্য হয়ে ঠাকুরপোর কাছ থেকে মেয়েটির ডিটেলস নিই।

নামকরা ব্যারিস্টার সোমনাথের একমাত্র মেয়ে নুপুর। ওনারা রায়পুরেই থাকেন তবে শহরের ভেতরে। মেয়েটির মা অনেকদিন আগে গত হয়েছে। তবে নুপুর নাকি নাচ

গান দুটোতেই পারদর্শী। এরপরে মেজ ঠাকুরপোর মুখে যেটা শুনি সেটা শুনে চমকে উঠি। ব্যারিস্টার সোমনাথ এক বছর আগে দ্বিতীয় বিয়ে করেছেন। আর যাকে

বিয়ে করেছেন সে তার মেয়ের থেকে মাত্র সাত বছরের বড়। এই নিয়ে বাপ মেয়ে ধুন্দুমার। নুপুর তাই যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করে ওই বাড়ি ছেড়ে চলে আসতে

চায়।

পরেরদিন ডিনার টেবিলে শ্বশুর মশাইয়ের কাছে প্রসঙ্গটা উত্থাপন করি। শ্বশুরমশাই চুপ করে আমার কাছ থেকে সবটা শুনে নেন। শেষে বলেন, ‘বৌমা, তুমি আর

মনোজ দুজনে গিয়ে নুপুরকে দেখে আস। তোমাদের সবকিছু ঠিক লাগলে তারপরে নাহয় আমি যাব পাকা কথা বলতে।’

মেজ ঠাকুরপো খুশিতে উচ্ছল হয়ে ওঠে। দুদিন পরেই সে আমার আর আমার স্বামির নুপুরদের বাড়িতে যাবার ব্যবস্থা করে ফেলে। স্বামি, আমি আর মেজ ঠাকুরপো

তিনজনে বিকেল নাগাদ ব্যারিস্টার সোমনাথের বাড়িতে হাজির হই। নুপুর আমাদের আপ্যায়ন করে ভেতরে নিয়ে যায়। নুপুর বেশ সুন্দরি, আমার আর আমার স্বামির

ভালই লাগে। ব্যারিস্টার সাহেব উঠে নমস্কার করে আমাদের বসতে বলেন। নুপুর আর তার বাবা ছাড়া আর কাউকে ঘরে দেখতে পাইনা। আমি আর একজনকে

দেখার প্রত্যাশা করেছিলাম, তাকে দেখতে না পেয়ে এদিক ওদিক চাই। মেজ ঠাকুরপোর সাথে চোখাচোখি হতে ঠাকুরপো চোখ পাকায়। এরপরে নুপুর আর তার

বাবার সাথে আমাদের টুকটাক কথাবার্তা চলতে থাকে। নুপুরের বাবার অমায়িক ব্যবহার আমাদের ভাল লাগে।

এমন সময় একজন দির্ঘাঙ্গী সুন্দরী মহিলা চা জলখাবার নিয়ে প্রবেশ করে। ব্যারিস্টার সাহেব উঠে দাড়িয়ে ওনার স্ত্রী লতিকার সাথে আমাদের আলাপ করিয়ে দেন।

চা জলখাবার খেতে খেতে আমাদের কথাবার্তা চলতে থাকে। আমার চোখ বারেবারে লতিকার দিকে চলে যায়। দেখলাম হাসলে লতিকার গালে টোল পড়ে, ওনার

চোখের দৃষ্টিতে অদ্ভুত মদিরতা। ঠোঁটের উপর কালো তিল প্রমান করে মহিলা খুব সেক্সি। সুডৌল বুক, নধর পাছা যে কোন পুরুষের বুকে হাহাকার মাচিয়ে দেবে। এই

ধরণের একটা মাল কি করে একটা বুড়ো ভামকে বিয়ে করে তা আমার মাথায় ঢোকে না। যাইহোক এরপরে আমরা ওনাদের কাছে থেকে বিদায় নিয়ে চলে আসি।

শ্বশুরমশাইকে আমাদের পছন্দ হয়েছে সেটা জানিয়ে দিই। কিছুদিন পরে শ্বশুরমশাই গিয়ে পাকা কথা বলে এসে বিয়ের দিন ঠিক করে ফেলেন।

ছোট ঠাকুরপোকে বিয়ের কথা জানানো হয়, কিন্তু সে আসতে পারবে না জানিয়ে দেয়।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
মেজ ঠাকুরপোর মুখে শুনি নুপুররা শহর ছাড়িয়ে একটু দূরে সাতদিনের জন্য একটা বিয়েবাড়ি ভাড়া নিয়েছে। সেখানেই ওরা বিয়ের চারদিন আগে থেকে সপরিবারে

উঠে যাবে। বিয়ের সবকিছু ওখানেই হবে।

নভেম্বর মাসে গোঁড়ায় বিয়ে ঠিক হয়। সেদিন বিয়ের লগ্ন তাড়াতাড়ি পড়ায় আমরা বিকেল বিকেল বিয়েবাড়িতে পৌঁছে যাই। একই শহরে বিয়ে হওয়ার দরুন

আত্মীয়স্বজন, বন্ধু বান্ধব যাদের বরযাত্রী হিসাবে যাওয়ার কথা তারা সবাই যে যার নিজের মত ব্যবস্থা করে চলে যায়। বরকে নিতে ব্যারিস্টার সাহেব গাড়ি পাঠায়।

শ্বশুর, স্বামি আর আমি আমাদের নিজেদের গাড়িতে রওয়ানা দিই। আমরা আধঘণ্টার মধ্যে পৌঁছে যাই।

সুন্দর দোতলা বাড়ি, বিয়ে পারপাশেই বাড়িটা ভাড়া দেওয়া হয়। বাড়িটার এক পাশে বিশাল লন। সেখানেই বরযাত্রীদের বসা, বিয়ে, খাওয়াদাওয়া সব কিছুর ব্যবস্থা

করা হয়েছে। সন্ধ্যা আটটার মধ্যে বিয়ে কমপ্লিট হয়ে যায়। সাড়ে নটার মধ্যে বরযাত্রীরা খাওয়া দাওয়া সেরে যে যার কেটে পড়ে। আমারও বাড়িতে ফিরে আসার

কথা। কিন্তু মেজ ঠাকুরপো বারবার অনুরধ করায় আমায় থেকে যেতে হয়। স্বামি আর শ্বশুর ফিরে আসে।

বাড়িটার একতলা ও দোতলায় পরপর ঘর, সেখানেই সবার থাকার ব্যবস্থা হয়েছে। আমাকে একটা সময়ে লতিকা নিয়ে গিয়ে আমার জন্য দোতলার যে ঘরে থাকার

ব্যবস্থা করা হয়েছে সেই ঘরটা দেখিয়ে দেয়। সেই ঘরে কিং সাইজের একটা খাট আছে তাতে দুজনের শোবার ব্যবস্থা করা হয়েছে দেখলাম। লতিকা বিনিত স্বরে

আমাকে বলে, ‘লাবণ্য, কিছু মনে কর না, আজকের রাতটা একটু শেয়ার করতে হবে, তোমার সাথে নুপুরের দুঃসম্পর্কের এক মাসি থাকবে।’

বিছানাটার যা সাইজ তাতে হেসে খেলে তিনজন শোয়া যাবে, তাই বলি, ‘না, না ঠিক আছে। কোন অসুবিধে নেই। আচ্ছা ঠাকুরপো কোথায় শোবে।’

লতিকা জানায়, ‘তিনতলায় একটা ঘর আছে সেখানে ব্যবস্থা করা হয়েছে।’

শুনে অবাক হয়ে যাই, মুখ ফস্কে বেরিয়ে যায়, ‘অ্যা, চিলেকোঠায়?’

‘না, না চিলেকোঠা না। এটাচ বাথরুম সহ একটা বড় রুম, খুবই সুন্দর। চাইলে দেখে আসতে পার।’

আমি লজ্জায় পড়ে যাই, তাড়াতাড়ি নিচে নেমে আসি। ততক্ষনে বিয়েবাড়িতে খাওয়া দাওয়ার পালা চুকে গেছে। নতুন বর বৌকে ঘিরে মাত্র কয়েকজন বসে আছে।

বাকিরা সব এদিক ওদিক ছড়িয়ে ছিটিয়ে আছে বা শুতে চলে গেছে। কিছুক্ষন বর বৌকে নিয়ে হাসি ঠাট্টা চলে। নুপুরকে বারবার হাই তুলতে দেখি। লতিকা নুপুরকে

ঘরে গিয়ে শুয়ে পড়তে বলে, মেজ ঠাকুরপো তাতে সায় দেয়। নুপুর চলে যায়। এরপরে একজন বেয়ারাকে কতগুলো শরবতের গ্লাস নিয়ে আসতে দেখি। সেখান থেকে

লতিকা একটা গ্লাস তুলে নিয়ে জামাইকে দিয়ে বলে, ‘জামাই, শরবতটা শেষ করে নাও, তারপরে তোমাকে ঘরে দিয়ে আসি।’

ওখানে উপস্থিত বাকিরা সবাই একটা করে গ্লাস তুলে নেয়, আমিও একটা তুলে নিই। ইতিমধ্যে লতিকা তার জামাইকে নিয়ে চলে যায়।

আমিও ঘরে শুতে চলে আসি। ঘরে ঢুকে দেখি শুধু নাইট বাল্বটা জ্বলছে আর খাটে চাদর গায়ে কে যেন শুয়ে আছ। আমি ঘরের টিউব লাইটটা জ্বালাই। দেখি একজন

নয় দুজন শুয়ে আছে। লাইট জ্বালাতেই মহিলা উঠে বসে। আমাকে নমস্কার করে বলে, ‘আমি তপতি, নুপুরের সম্পর্কে মাসি হই। আপনি তো আমাদের জামাইয়ের

বৌদি হন।’
আমি হেসে মাথা নাড়াই।

তপতির বয়েস আনুমানিক পঁয়ত্রিশের কাছে, তন্বী, গায়ের রঙ ফর্সা, মুখটা সুশ্রী। আমার চোখ এবারে খাটের দ্বিতীয় জনের উপরে চলে যায়, দেখি একটা ছেলে শুয়ে

আছে। সেটা বোধহয় তপতি খেয়াল করে, বলে, ‘এ হচ্ছে আমার বোনপো। আর বলবেন না, আমার সঙ্গে শোবে বলে জিদ ধরেছে। অনেক বোঝালাম, কিন্তু বাচ্চা

তো কোন কিছুই বুঝতে চায় না। এখন আপনার কি খুব অসুবিধে হবে আমার বোনপো এখানে শুলে।’

ছেলেটার মুখ দেখে মনে মনে ভাবি, শালা, আধ দামড়া ছেলে, বলে কিনা বাচ্চা। যাইহোক খাটের অনেকটা জায়গা খালি দেখে আমি আর আপত্তি করিনা। সংলগ্ন

এটাচ বাথরুমে ঢুকে ফ্রেস হয়ে আসি। টিউবটা নিভিয়ে দিয়ে শুয়ে পড়ি। নাইট বাল্বের আলোয় দেখি মাল দুটো পাতলা একটা ডবল বেডের চাদর গায়ে দিয়ে প্রায়

জড়াজড়ি করে শুয়ে আছে। আমি চোখ বন্ধ করে ঘুমনোর চেষ্টা করি। এক তো নতুন জায়গা তার উপর দুজন অচেনা মানুষ পাশে শুয়ে, ঘুম আসতে চায় না।

বেশ কিছুক্ষন পরে খসখস আওয়াজ পাই, মহিলাটির ফিসফিসানি কানে আসে, ‘কি হচ্ছে, বাবাই। একদম বদমাইশি নয়।’

ছেলেটি ফিসফিসায়, ‘মাসি, প্লিজ একটু।’

‘না, পাশে উনি শুয়ে আছেন না, জানতে পারলে কি হবে বলত।’

‘মাসি, মালটা পুরো ঘুমিয়ে কাদা। আর আমরা তো চাদরের তলায় করব, জানতে পারবে না।’

‘বাবাই, তোকে নিয়ে আর পারি না। তোর তো এখন কলেজের ছুটি চলছে, আমার সাথে চল। ওখানে গিয়ে তোর যত খুশি বদমাইশি করিস।’

‘মাসি, আমি তো এক পায়ে খাড়া, তুমি মাকে রাজি করাও।’

‘ঠিক আছে, কালকে দিদিকে বলে রাজি করিয়ে নেব। এখন ঘুমো।’

‘প্লিজ, মাসি একবার হাত দিতে দাও। আর কিছু চাইব না।’

‘আমার সোনা, আমার মোনা, শুধু আজকের রাতটা ধৈর্য ধর, কালকে তোকে আমার বাড়িতে নিয়ে যাব। এখন তোর মেস বাইরে গেছে, ফিরবে সাতদিন পরে।

বাড়িতে শুধু তুই আর আমি, আর কেউ নেই। তখন তোর যত খুশি হাত দিস, মুখ দিস, যা খুশি দিস।’

‘মাসি, প্লিজ, একটু খানির জন্য হাতটা দিতে দাও। কথা দিচ্ছি, হাতটা একবার দিয়েই বার করে নেব।’

‘উফ, তোকে নিয়ে আর পারিনা। ঠিক আছে, উপরে হাত দিবি, নিচে নয়।’

‘না, নিচে। দিলে নিচে দেব।’

‘কেন রে হারামজাদা, আমার উপরটা কি ভাল নয়।’

‘হি, হি, মাসি সারাদিনে উপরে অনেকবার হাত মারার সুযোগ পেয়েছি কিন্তু নিচেরটা একবারও হাত দিতে পারিনি। প্লিজ, মাসি একবার দাও।’

‘বাবাই, তুই আমার কথা তাহলে শুনবি না।’

‘ঠিক আছে মাসি, এত করে বলছি, তাও দেবে না। ঠিক আছে দিতে হবে না।’

এরপরেই খসখস আওয়াজ, বুঝতে পারি, ছোড়া অভিমান করে মুখ ঘুরিয়ে শুয়েছে।
একটু পরেই তপতির আওয়াজ পাই।
‘বাবুর রাগ হয়ে গেল। এদিকে ফের।’
আবার খসখসের আওয়াজ, ছোড়া ফিরল।
‘বাবাই, একটু বোঝ। তুই নিচে হাত দিবি, ঘাটাঘাটি করবি। আর তাতে আমি গরম খেয়ে যাব। আমরা কিছু করতেও পারব না কারন পাশে উনি শুয়ে আছেন।

সাররাত আমি কষ্ট পাব, এটা কিতুই চাস?’

‘না।’

‘আমার সোনা বাবাই, শোন উপরের দুটো খুলে দিচ্ছি, একটা মুখে নিয়ে চোষ। অন্যটা হাত দিয়ে চটকা।’

আমি অল্প চোখ ফাঁক করে দেখি মাগি উঠে বসে ব্লাউজের সামনের হুকগুলো খুলে ফেলে। ব্রা না থাকায় উপরের দুটো বেরিয়ে আসে। মাগি আবার শুয়ে পড়ে। বেশ

কিছুক্ষন কোন সাড়াশব্দ পাওয়া যায় না। বুঝতে পারি বোনপো এখন দুধ খেতে আর দুইতে ব্যস্ত। আবার ফিসফিসানি শুনতে পাই।

‘বাবাই, নিচে হাত দিচ্ছিস কেন। বারন করছি না।’

‘মাসি, প্লিজ একবারটি নিচে হাত দিতে দাওনা। প্লিজ একবার।’

‘উফ তোকে নিয়ে আর পারিনা। দাড়া, শাড়ি সায়াটা কোমরের কাছে গুটিয়ে নিই।’

বুঝলাম বোনপো দুধ খেয়ে আর দুইয়ে মাসির হিট তুলে দিয়েছে। একটু পরেই মাগির কাতরানি কানে আসে, ‘উফ, আস্তে বাবাই, লাগে তো। বাল অত জোরে

টানে।’

‘সরি, মাসি, বুঝতে পারিনি। তুমি পা দুটো একটু ফাঁক করোনা।’

‘নে করছি। হ্যা, ওখানটা ঘস। আস্তে আস্তে আঙ্গুল ঢোকা। আ, ইস।’

‘মাসি, তুমি তো পুরো রসিয়ে গেছ।’

‘হু, তোরটা দে, ধরি।’

‘দাড়াও মাসি, লুঙ্গিটা খুলি, ধরতে সুবিধে হবে।’

খসখস আওয়াজ, ছোড়া লুঙ্গি খুলে।

‘বাবাই, তুই তো পুরো বাঁশ বানিয়ে ফেলেছিস।’

‘হি, হি তোমার মত রসাল মাসি সামনে দু পা ফাঁক করে থাকলে বাঁশ হবে নাত কি হবে।’

‘তোর মুখটা এদিকে নিয়ে আয়, বাঁশটা কচলাতে কচলাতে চুমু খাই।’

চাদরটা অনেকটাই সরে গেছে। দেখি ছোড়া মাসির গায়ের উপরে প্রায় চড়ে বসে চুম্মাচাটি শুরু করে দিয়েছে। ছোড়ার বাম হাতটা মাসির ঘাড়ের নিচে আর ডান

হাতটা দেখতে না পেলেও বুঝি সেটা মাসির রসাল নিচেরটার ভেতরে। মাঝে মাঝে ছোড়া মুখ নামিয়ে মাসির উপরের দুটোর বোঁটা দুটো পালা করে চুষছে। চাদরের

নড়াচড়া দেখে বোঝা যায় ছোড়ার নিচের হাতটাও সমান তালে কাজ করে চলেছে।

‘মাসি, নিচে একটু মুখ দিই।’

‘না, না উনি উঠে পড়লে মুশকিল হয়ে যাবে।’

‘আরে, দূর মাসি, চাদরের তলায় থাকব তো, কিছু বুঝতে পারবে না।’

‘কি জ্বালাতনে যে পড়লাম। যা চোষ মাসির....’

ছোড়া সুট করে নেমে মাসির দু পায়ের ফাকে চলে যায়। চাদর ঢাকা থাকলেও ছোড়ার জিভ এখন কোথায় বিচরন করছে সেটা বুঝতে অসুবিধে হয় না। বুঝলাম

ছোড়া চোষণে এক্সপার্ট কারন মাগি চাদরের উপর দিয়ে ছোড়ার মাথাটা নিজের দু পায়ের ফাকে চেপে চেপে ধরছে। ওদিকে চোষণ যেমন চলতে থাকে তেমনি মাল

দুটো কতদুর পর্যন্ত যায় সেটা দেখার জন্য আমি অপেক্ষা করি। একটু পরে মাসি তার বোনপোর চুল ধরে টেনে উপরে তুলে আনে। এই টানাটানিতে চাদরটা পুরো সরে

যায়। সেদিকে মাসি বোনপোর কোন খেয়াল থাকে না। মাসি বোনপোর বাঁশটা চেরায় সেট করে নিয়ে ইশারা করে। বোনপো আলতো করে ঠেলা দিতে বাঁশটা মাসির

চেরায় গলে যায়। দুজনেই স্থির হয়ে থাকে, আমার দিকে তাকায়। আমি ঘুমের ভান করে পড়ে থাকি। ছোড়া নিশ্চিন্ত হয়ে একটা জোরে ঠাপ দিয়ে পুরো বাঁশটা মাসির

ফলনায় ঢুকিয়ে দেয়। আধো অন্ধকারের মধ্যেও দেখতে পাই মাগির মুখটা একটু কুঁচকে গেলেও পরে আরামে চোখ বুজে ফেলে।

‘বাবাই, খুব আস্তে আস্তে ঠাপ মার। বেশি আওয়াজ যেন না হয়।’

ছোড়া কথামত এবার আলতো করে ঠাপ দিয়ে যেতে থাকে। মাগি তার ঠ্যাং দুটো বোনপোর কোমরে তুলে দেয়, বোনপো একটু ঝুঁকে ঠাপাতে থাকে। প্রথমে আস্তে

আস্তে ঠাপ মারে পরে একটু স্পীড বাড়িয়ে দেয়।

ছোড়া মাসির বুকের উপর ঝুঁকে পড়ে বলে, ‘মাসি, একটু তুলে ধর না, চুষি।

মাসি তুলে ধরে ছোড়া পালা করে দুটোই চুষতে থাকে।

কামজ্বালায় অস্থির হয়ে মাসি বলে, ‘একটু জোরে দে।’

ঠাপ মারার গতি বেড়ে যায়। দু হাতে মাসিকে জরিয়ে ধরে বোনপো ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দেয়। নরম পেলব ডবকা মাইদুটো বোনপোর বুকের সাথে চেপ্টে যায়।

‘ইস, সোনা, কি সুখ দিচ্ছিস। দে, দে, ভীষণ আরাম পাচ্ছি। কালকেই তোকে আমার বাড়িতে নিয়ে যাব। সাতদিন তোর কাছে আরাম খাব.. ইস.. মাগো.. আর

পারছি না।’

‘মাসি, ওই সাতদিন কিন্তু তোমাকে কিছু পড়ে থাকতে দেব না।’

‘কেন রে, আমার ঠাণ্ডা লাগবে না।’

‘হি, হি মাসি গরম করার যন্ত্র আমার আছে।’

‘তাই হবে বাবাই, সাতদিন তোরটা সব সময় আমার ভেতরে ঢুকিয়ে রাখব। দে, দে সোনা, জোরে জোরে দে। আমার হয়ে আসছে।’

এরপরে শুধু মাসির গোঙ্গানির আওয়াজ আর পচ পচ শব্দ পাওয়া যায়। দুজনের উত্তেজনা চরম অবস্থায়, ঘরে যে আমি আছি সেদিকে খেয়াল থাকে না। ঘরটা দুটো

কামান্ধ নারী ও পুরুষের সঙ্গমরত শীৎকার ধ্বনির কোরাসে ভরে যায়। চরম অবস্থায় একে অপরকে পিষতে থাকে, বোনপোর ঘন ঘন কোমর ওঠা নামার তালে তালে

মাসি নিচ থেকে পাছা তুলে তাল মেলায়। খাটটা বেশ জোরে জোরে নড়তে থাকে। হাঁপাতে হাঁপাতে মাসি কেলিয়ে পড়ে, বোঝা যায় মাগি নিচ ভাসাচ্ছে। আর

বোনপো মাসির বুকের ওপর মাথা রেখে স্থির হয়ে যায়। আমি নিশ্চিত মাগির নিচ প্লাবিত হচ্ছে।

মাসির ঠোঁটে দীর্ঘ চুম্বন দিয়ে বোনপো মাসির বুক থেকে নামে আসে।
আমার তখন কান মাথা ভো ভো করে, অল্প অল্প ঘামতে শুরু করি। চুপচাপ কিছুক্ষন শুয়ে থাকি কিন্তু অস্বস্তি কমে না। আমার ঘুমের দফারফা হয়ে গেছে। ঠাণ্ডা

হাওয়ায় বসলে হয়ত অস্বস্তিটা কমতে পারে। তাই ঠিক করি ছাদে যাব। আমি উঠে দরজা খুলে বেরিয়ে আসি।



বিয়ে বাড়ির তিনতলার উঠে আসি। আকাশে পূর্ণিমার চাঁদের আলোয় সব কিছুই পরিস্কার দেখতে পাওয়া যায়। দেখি তিনতলা করার জন্য অনেকগুলো পিলার তোলা

হয়েছে কিন্তু ছাদ পরেনি। তিনতলার ছাদে একটি মাত্র ঘর। এই ঘরেই মেজ ঠাকুরপোর থাকার ব্যবস্থা হয়েছে। এত রাতে ঘরে লাইট জ্বলতে দেখে অবাক লাগে।

ঘরটার জানলার ধারে গিয়ে দাড়াই। ভেতরে দেখি মেজ ঠাকুরপো বিছানায় বসে আছে আর তার সামনে ঠাকুরপোর শাশুড়ি দাড়িয়ে আছে।
শাশুড়িকে বলতে শুনি, ‘জামাই বাবাজি, তোমার কি খুব কষ্ট হচ্ছে?’

‘মা, তেমন কিছু কষ্ট হচ্ছে না। তবে ভীষণ গরম লাগছে আর ঘাম হচ্ছে।’

‘সে তো দেখতেই পাচ্ছি। ঘামে তো পুরো পাঞ্জাবিটা ভিজে চবচবে হয়ে গেছে। বলছিলাম কি ডাক্তার ডাকব?’

‘না, না ডাক্তারের কোন দরকার নেই। আমাকে একটু জল দিন।’

নভেম্বর মাস,অল্প অল্প শীত পড়েছে। আর ফুল স্পিডে ফ্যান চলছে তাও মেজ ঠাকুরপোকে দরদর করে ঘামতে দেখে অবাক হই। ঠাকুরপো ঘেমে পুরো স্নান করে

গেছে। বুঝতে পারি না এই মুহূর্তে আমার ঘরের ভেতরে যাওয়াটা ঠিক হবে কিনা।

শাশুড়ি টেবিল থেকে জলের জগটা নিয়ে গ্লাসে জল ঢেলে এগিয়ে দিয়ে বলে, ‘জামাই, তুমি জলটা খেয়ে পাঞ্জাবিটা খুলে ফেল। একটু আরাম পাবে।’

জল খেয়ে মেজ ঠাকুরপো পাঞ্জাবি আর গেঞ্জি দুটোই খুলে ফেলে। পাঞ্জাবি আর গেঞ্জি দুটোই ভিজে চবচবে হয়ে রয়েছে। শাশুড়ি দুটোই খাটের বাজুতে মেলে দেয়।

শাশুড়িকে বলতে শুনি, ‘ভাগ্যিস, তোমার ঘরে জলের জগটা রাখা হয়নি এটা আমার মনে পড়েছিল। জল দিতে এসে দেখি তোমার এই অবস্থা। যাইহোক ছাদে ঠাণ্ডা

হাওয়ায় বসবে চল ভাল লাগবে।’

ঘরের বাইরে লুকিয়ে আড়ি পাতছি দেখলে লজ্জার একশেষ হবে। তাই আমি তাড়াতাড়ি একটা মোটা পিলারের আড়ালে লুকিয়ে পড়ি। শাশুড়ি আর খালি গায়ে জামাই

ঘর থেকে বেরিয়ে আসে। দুজনেই ছাদের মাঝে গিয়ে দাড়ায়। সেখানে একটা বেশ উচু মতন বসার জন্য একটা বেদি ছিল, সেটা দেখিয়ে শাশুড়ি জামাইকে বসতে

বলে।
Like Reply
#4
শাশুড়ি বলে, ‘জামাই বাবাজি, তুমি একটু বস, আমি আসছি।’

শাশুড়ি দ্রুত জামাইকে যে ঘরে থাকার ব্যবস্থা করা হয়েছিল সেই ঘর থেকে একটা গামছা নিয়ে আসে। আসার সময় ছাদের দরজাটা ভিজিয়ে দেয়।

শাশুড়ি গামছা দিয়ে জামাইয়ের পিঠ মুছতে মুছতে বলে, ‘এখন কেমন বোধ করছ, জামাই।’

‘অনেকটা ভাল। আমার জন্য আপনি শুধু শুধু ঝামেলায় পড়লেন।’

‘ঝামেলার কি আছে। তুমি বাড়ির নতুন জামাই। তোমাকে এই অবস্থায় ফেলে রেখে যাওয়া যায়। যাইহোক গামছাটা দিয়ে বুকের ঘামটা মুছে ফেল।’

ঠাকুরপো গামছা দিয়ে গা মুছে ফেলে। শাশুড়ি বলে, ‘জামাই তোমার প্রেসার নেই তো?’

‘না, না মা, আমার কোন প্রেসার ফ্রেসার নেই।’

‘এখন নভেম্বর চলছে,গরম নেই বললেই চলে। তাহলে জামাই তুমি এত ঘামছ কেন?’

‘জানিনা মা। আগে কখনো এরকম হয়নি। সকাল থেকে শরীর ঠিকই ছিল। আপনি আমাকে ওপরের ঘরে নিয়ে এসে শুয়ে পড়তে বললেন, আমি শুয়ে পড়লাম।

তারপরে আপনি লাইট নিভিয়ে দরজা ভেজিয়ে দিয়ে চলে গেলেন। শোবার একটু পরেই আমার অস্বস্তি শুরু হয় আর সেই সাথে ভীষণ ঘামতে শুরু করে দিই। এরপরেই

তো আপনি জলের জগ নিয়ে এসে পড়লেন।’

‘হুম। জামাই বাবাজি, এখন ছাদের খোলা হাওয়ায় কেমন বোধ করছ?’

‘অনেকটা ভাল।’

‘বলছিলাম কি, জামাই, তোমার পাজামাটাও তো ঘামে পুরো ভিজে গেছে। গামছাটা পড়ে নিয়ে ওটা খুলে ফেল।’

বলে কি মাগি! শাশুড়ি মাগির কথা শুনে আমার আক্কেল গুড়ুম। রাতদুপুরে খোলা ছাদে জামাইকে ল্যাংট করাবে নাকি। পাজামা খুলতে মেজ ঠাকুরপো একটু ইতস্তত

করে। সেই দেখে শাশুড়ি বলে ওঠে, ‘আরে জামাই, তোমার ভেতরে জাঙ্গিয়া আছে তো। গামছাটা জড়িয়ে নিয়ে পাজামাটা খুলে ফেল। লজ্জার কিছু নেই।’

শাশুড়ি মাগির কাজ কারবার দেখে তো আমি থ। মাগি যেভাবে প্যান্ট জামা খোলাচ্ছে তাতে মালটা তো আরও ঘামবে। দেখি ঠাকুরপো সুবোধ বালকের মত গামছাটা

পরে নিয়ে পাজামাটা খুলে ফেলে। পাজামাটা তুলে নিয়ে শাশুড়ি ঘরের ভেতরে চলে যায়, একটু পরেই জলের জগটা নিয়ে ফিরে আসে।

‘জামাই মাথাটা একটু নিচু কর, তোমার ঘাড়ে মাথায় জল দিই, ভাল লাগবে।’

মাথাটা নিচু করতেই শাশুড়ি জামাইয়ের ঘাড়ে মাথায় ভাল করে জল ঢালতে শুরু করে দেয়। জল ঢালা শেষ করে শাশুড়ি বলে, ‘জামাই, আমি অন্যদিকে মুখ করে

দাঁড়াচ্ছি। তুমি গামছাটা খুলে মাথা পিঠ ভাল করে মুছে নাও।’

থামের আড়াল থেকে আমি শাশুড়ির কীর্তিকলাপ দেখে ভাবি, মাগি একবার গামছা পরায় তো পরক্ষনেই গামছা খোলায়। শাশুড়ি অন্যদিকে মুখ করে দাড়ায়।

ঠাকুরপো গামছাটা খুলে মাথা মুছতে শুরু করে। হঠাত ঠাকুরপোর জাঙ্গিয়ার দিকে চোখ পড়তে আমার চোখ ছানাবড়া হয়ে যায়। মালটা পুরো তাঁবু খাটিয়ে বসে

আছে। ও হরি, মালটা তবে হিট খেয়ে ঘামছে।


শাশুড়ি জিজ্ঞেস করে, ‘জামাই, মোছা হয়েছে?’

‘হ্যা, মা।’

শাশুড়ি মুখ ঘোরাতেই জামাইয়ের তাঁবুতে চোখ পড়ে যায়, আঁতকে ওঠে।

শাশুড়ি ঝাজিয়ে ওঠে, ‘জামাই তুমি এখনো গামছাটা পরনি।’

ঠাকুরপো তাড়াতাড়ি গামছাটা জড়িয়ে নেয়। দুজনেই চুপচাপ দাড়িয়ে থাকে, কারও মুখে কথা সরে না। একটু পরে শাশুড়ি কথা শুরু করে, ‘শুনেছি, সব ছেলেরাই

বিয়ের সময় একটু টেনশন করে। তাই আমি ভেবেছিলাম তুমি টেনশনে ঘামছ। কিন্তু এখন তো দেখছি কেস অন্য। যাইহোক তোমার বিয়ে হয়ে গেছে, কাল থেকে তো

বৌকে কাছে পেয়ে যাবে। তাহলে এত উত্তেজিত হবার কি আছে। একটু সবুর কর। জান তো সবুরে মেওয়া ফলে।’

‘না, মা। আপনি ভুল ভাবছেন। আমি ওই কারনে উত্তেজিত হয়ে নেই।’

‘তাহলে কি কারনে উত্তেজিত হয়ে আছ?’

‘ঠিক জানিনা, তবে মনে হচ্ছে আপনি যে শরবতটা আমাকে দিলেন সেটা খাবার পর থেকেই আমার এই অস্বস্তি শুরু হয়েছে।’

শুনে শাশুড়ি ঝাজিয়ে ওঠে, ‘কি বলছ তুমি, আমি ওই শরবতে কিছু মিশিয়ে দিয়েছি। যদি তাই হয় তাহলে ওই শরবতটা তো সবাই খেয়েছে, আমিও খেয়েছি।

কারো তো কিছু হয়নি।’

শাশুড়িকে খেপে যেতে দেখে ঠাকুরপো একটু সিটিয়ে যায়।

আমতা আমতা করে বলে, ‘না মা, আমি তা বলিনি। আপনি আমার খারাপ চাইবেন এটা তো আমার কল্পনার অতীত। আসলে আগে আমার এরকম অবস্থা কখনও

হয়নি। কিযে হল আমার, আমি কিছুই বুঝে উঠতে পারছি না। আমার ভিশন খারাপ লাগছে আপনাকে ব্যতিব্যস্ত করে মারছি।’

গেটুসে কাজ দেয়, শাশুড়ি একটু নরম হয়ে বলে, ‘ঠিক আছে। জামাই এক কাজ কর, তোমার ঘরের সাথে এটাচ বাথরুম আছে। চল একবার চান করে নাও।

শরীরের উত্তেজনা কমে যাবে।’

ঠাকুরপো কোন দ্বিরুক্তি না করে ঘরের দিকে হাটা দেয়, পেছন পেছন শাশুড়িও যায়। মাল দুটো ঘরে ঢুকে যেতেই আমিও কাল বিলম্ব না করে ঘরের জানলার ধারে

গিয়ে দাড়াই।

শুনতে পাই, ‘জামাই, গামছাটা ভিজিও না। ভাল করে চান করে গা মুছে গামছাটা পরে বেরিয়ে আস।’

হুস হুস জল ঢালার শব্দ পাওয়া যায়। একটু পরে ঠাকুরপোর গলা পাওয়া যায়, ‘মা, একটা ভুল হয়ে গেছে। আমার জাঙ্গিয়াটা পুরো ভিজে গেছে।’

‘ঠিক আছে, শুধু গামছাটা পরে বেরিয়ে আস।’

গামছার সামনেটা হাত দিয়ে আড়াল করে ঠাকুরপো বেরিয়ে আসে। বুঝতে বাকি থাকে না, মালটা কি আড়াল করতে চাইছে। তাই দেখে শাশুড়ি ফিক করে হেসে

ফেলে বলে, ‘কি নামেনি?’

শুনে ঠাকুরপো লজ্জায় মাথা নিছু করে বলে, ‘না।’

‘ঠিক আছে, ছাদে গিয়ে ঠাণ্ডা হাওয়ায় বসবে চল। সব ঠিক হয়ে যাবে।’
এই কথা শোনার পরে আবার আমি দ্রুত থামের আড়ালে এসে আশ্রয় নিই। একটু পরেই মাল দুটো বেদির কাছে চলে আসে। ঠাকুরপো বেদিতে পাছা ঠিকিয়ে দাড়িয়ে

থাকে, পাশে শাশুড়ি। দুজনের মুখে কোন কথা নেই। কি বা বলবে। নতুন জামাই বাঁড়া ঠাটিয়ে বসে আছে আর শাশুড়িমা বুঝে উঠতে পারছে না কি করবে। দুজনের

অবস্থা তথৈবচ, দেখে আমার বেশ মজা লাগে। শাশুড়ি জামাই দুজনেই লজ্জা পাচ্ছে তাই বেশ কিছুক্ষন দুজনেই চুপচাপ দাড়িয়ে থাকে।

শাশুড়ি লজ্জা কাটিয়ে উঠে বলে, ‘বলছিলাম কি, জামাই, একটু কমেছে?’

হতাশ স্বরে জামাই বলে, ‘না।’

শাশুড়ি ব্যগ্র হয়ে জানতে চায়, ‘একটুও না। আগের মতই পুরো দাড়িয়ে রয়েছে।’

‘হ্যা, মা, পুরো ঠাটিয়ে রয়েছে।’

‘জামাই, ভাষাটা একটু সংযত কর। আমি তোমার শাশুড়ি মা হই।’

‘সরি মা, মুখ ফস্কে বেরিয়ে গেছে।’

আবার দুজনে চুপচাপ দাড়িয়ে থাকে। দুজনেই দ্বিধাগ্রস্ত।

একটু পরে লতিকা দ্বিধা কাটিয়ে বলে, ‘জামাই, একটা কথা বলছি, তুমি অন্যভাবে নিও না, আমি তোমার মায়ের মত।’

শাশুড়ির দ্বিধাভাব দেখে ঠাকুরপো বলে, ‘হ্যা, মা, আপনি নিশ্চিন্ত হয়ে বলুন। আমি অন্যভাবে নেব না।’

একটু ইতস্তত করে লতিকা বলে, ‘জামাই, তুমি যে কোন কারনেই হোক ভীষণ উত্তেজিত হয়ে রয়েছ। এই উত্তেজনা না কমলে তোমার অস্বস্তিভাব কাটবে না। তাই

বাথরুমে গিয়ে ছেলেরা যে ভাবে উত্তেজনা কমানোর চেষ্টা করে সেটা একবার করে দেখনা।’

শাশুড়ির ইঙ্গিত আমার বা ঠাকুরপোর বুঝতে বাকি থাকে না। শাশুড়ি তার জামাইকে বাথরুমে গিয়ে খিঁচতে বলছে।

ঠাকুরপো হতাশ স্বরে বলে, ‘আপনি যখন বলছেন, চেষ্টা করে দেখি যদি কোন সুরাহা হয়।’

ঠাকুরপোকে এত সহজে রাজি হয়ে যেতে দেখে অবাক হয়ে যাই। ঠাকুরপো গট গট করে ঘরের দিকে হাটা দেয়। পিছু পিছু শাশুড়িও হাটা দেয়। ঘটনাটা কোন দিকে

যায় সেটা দেখার জন্য আমিও দ্রুত জানালার ধারে এসে হাজির হই। দেখি ঠাকুরপো বাথরুমে ঢুকে যায়, আর লতিকা খাটের উপরে বসে অপেক্ষা করে। পুরো

সিচুয়েশনটা ভেবে আমার মনে পুলক জাগে। জামাইকে খিঁচতে পাঠিয়ে দিয়ে শাশুড়িমা অপেক্ষা করছে।

একটু পরে লতিকা বলে,‘জামাই, হল।’

কোন উত্তর নেই। আবার একটু পরে শাশুড়ি অধৈর্য হয়ে বলে, ‘জামাই, কি হল?’

দড়াম করে বাথরুমের দরজা খুলে জামাই বাবাজি বেরিয়ে আসে। মুখ কাচুমাচু, স্পষ্ট বোঝা যায় মালটার মাল খালাস হয়নি।

শাশুড়ি তার নতুন জামাইকে আস্বস্ত করে বলে, ‘ঠিক আছে, ছাদের ঠাণ্ডা হাওয়ায় বসবে চল, সব ঠিক হয়ে যাবে।’

দুজনে ঘর থেকে বেরোনোর আগে আমি আবার থামের আড়ালে এস লুকিয়ে পড়ি। দুজনেই বেদিটার কাছে এসে চুপচাপ দাড়িয়ে থাকে।

একটু পরে লতিকা বলে,‘জামাই, কেমন বোধ করছ?’

‘মোটামুটি।’

‘কিন্তু, জামাই তুমি তো আবার পুরোমাত্রায় ঘামতে শুরু করে দিয়েছ।’

‘হুম।’

‘কিন্তু জামাই, এভাবে বসে থাকলে তো রাত কাবার হয়ে যাবে। তোমাকে সুস্থ না দেখে তো আমিও যেতে পারছিনা। বোঝো তো তোমাকে আমাকে এই ভাবে কেউ

দেখে ফেললে তোমার আমার দুজনেরই বদনাম হবে।’

‘আপনি বলুন, মা, আমি কি করব। আমি তো ইচ্ছে করে কিছু করছি না।’

‘এই দেখ জামাই, আমার কথায় তুমি রাগ করছ। আমি তো তোমার ভালর জন্যই বলছি।’

ঠাকুরপো এবার একটু ক্ষিপ্ত হয়েই বলে, ‘মা, আপনি এক কাজ করুন আপনি চলে যান। আমি ঠিক আছি। শরীরটা একটু ঠাণ্ডা হলেই আমি শুয়ে পড়ব।’

‘এই দেখ জামাই, তুমি মিছিমিছি আমার উপর রাগ করছ। অনেক রাত হল, এইভাবে চুপচাপ দাড়িয়ে থাকলে তো তোমার শরীরের অস্বস্তি কমবে না। তাই

বলছিলাম কিছু একটা করতে।’

ঠাকুরপো বেশ রাগত স্বরেই বলে, ‘কি, করব বলুন। আপনি যা বলছেন, আমি তাই করছি। কিন্তু লাভের লাভ কিছু তো হচ্ছে না।’

মলায়েম স্বরে শাশুড়ি বলে, ‘জামাই, তুমি রাগ কর না। তুমি ... তুমি ... এখানে আর একবার ... চেষ্টা কর।’

ঠাকুরপো শাশুড়ির কথাটার মানে ঠিক বুঝতে না পেরে বলে, ‘বুঝলাম না, মা, আপনি কি বলতে চাইছেন?’

‘বলছিলাম কি জামাই তুমি এখানে বাথরুমে যেটা করছিলে সেটা আর এক চেষ্টা কর। আমি অন্যদিকে মুখ ঘুরিয়ে আছি। আমার ধারনা, যদি হয়ে যায় তাহলে

তোমার শরীরের অস্বস্তিভাব অনেকটা কমে যাবে।’

ইতস্তত করে ঠাকুরপো বলে, ‘কিন্তু ... কিন্তু ... মা, আপনার সামনে ...’

‘আরে বাবা আমি তো অন্য দিকে তাকিয়ে থাকব। মনে কর তুমি ডাক্তারের কাছে এসেছ, এখন ডাক্তারের কাছে লজ্জা করলে চলবে। যদি ব্যাপারটা তাড়াতাড়ি

মিটে যায় তাহলে তোমার আমার দুজনের পক্ষেই ভাল নয় কি।’

শাশুড়ির অকাট্য যুক্তিকে জামাই বাবাজি আর ঠেলতে পারে না। কাচুমাচু মুখ করে বলে, ‘ঠিক আছে আপনি অন্যদিকে মুখ করুন আমি এখানে একবার চেষ্টা

করছি।’

জামাই শাশুড়ির কথা শুনে হতভম্ব হয়ে যাই। দেখি শাশুড়ি অন্যদিকে মুখ করে দাড়ায়, আর জামাই বাবাজি গামছা সরিয়ে কলা বার করে হাত মারতে থাকে। ফচ,

ফচ আওয়াজ শুনতে পাই, মনে মনে ভাবি জামাইয়ের এই ফচ ফচ আওয়াজ শুনে শাশুড়িমার কেমন লাগছে। বেশ কিছুক্ষন ফচ ফচ চলে।

শাশুড়ি উদগ্রীব হয়ে জিজ্ঞাসা করে, ‘জামাই, হয়েছে?’

ঠাকুরপো উত্তর না দিয়ে ফচ ফচ চালিয়ে যায়। আবার কিছুক্ষন পরে শাশুড়ি জিজ্ঞাসা করে, ‘জামাই, হয়েছে?’

ফচ ফচ চালাতে চালাতে জামাই হতাশ স্বরে বলে, ‘চেষ্টা তো করছি, কিন্তু হচ্ছে না। মনে হচ্ছে না এত সহজে হবে বলে।’

‘অ্যা ... কি বলছ... জামাই তোমার হয় তো?’

‘মা, আপনি কি বলতে চাইছেন, আমার ভাল মতই হয়। কিন্তু আজকে যে কি হচ্ছে .....’

‘হুম, তোমার বৌ নুপুরকে ডেকে আনলে ভাল হত। কিন্তু আজ তোমাদের সদ্য বিয়ে হয়েছে, এখন এত রাতে ওকে ডেকে আনাটা শুভ নয়, তোমাদের দাম্পত্য

জীবন আশুভ হবে। কি যে করি ... কিছুই মাথায় আসছে না ...’

দুজনেই চুপ মেরে যায়, কিন্তু ফচ ফচ চলতে থাকে। ঠাকুরপো ফচ ফচানিতে ব্যাস্ত থাকায় খেয়াল করে না, কিন্তু আমার চোখে পড়ে যায়। লতিকা মুখ ঘুরিয়ে সদ্য

বিয়ের পিড়ি থেকে ওঠা নতুন জামাইয়ের খেচার দিকে তাকিয়ে আছে। দূর থেকে পূর্ণিমার আলোয় আমি যেমন ঠাকুরপোর লিঙ্গের দর্শন পাই তেমনি লতিকাও কাছ

থেকে তার জামাইয়ের অশ্বলিঙ্গ আরও পরিস্কার দেখতে পায়। শাশুড়িকে তাতে খুব একটা লজ্জিত মনে হয় না। আমার মন বলে খেলা অনেক দূর গড়াবে।

আমার আশঙ্কাকে সত্যি করে লতিকা নিচু স্বরে বলে, ‘জামাই, তুমি তো আবার ঘেমে নেয়ে একসা হয়ে গেছে, তাই বলছিলাম গামাছাটা খুলে গাটা মুছে নাও।’

ঠাকুরপো এতটাই উত্তেজিত হয়ে রয়েছে যে খেয়ালই করে না তার শাশুড়ি তার দিকে চেয়ে আছে। গামছা খুলে দিব্যি গা হাত পা মুছতে থাকে। মোছার তালে তালে

লিঙ্গ বাবাজি তিড়িং তিড়িং করে লাফাতে থাকে। মেজ ঠাকুরপো হঠাৎ মুখ তুলে দেখতে পায় শাশুড়ি তার ল্যাংট শরীরের দিকে তাকিয়ে আছে। ভীষণ লজ্জা পেয়ে

তৎক্ষণাৎ গামছাটা জড়িয়ে নেয়।

শাশুড়ি সেদিকে ভ্রুক্ষেপ না করে নিরস কণ্ঠে বলে, ‘দেখ জামাই, আমার অবস্থাটা একটু বোঝার চেষ্টা কর। তুমি তো জান, আমি তোমার সৎ শাশুড়ি। তোমার বৌ

আমাকে একটুও পছন্দ করে না। এখন গামছা পরা অবস্থায় নতুন জামাইয়ের সাথে মাঝ রাতে আমাকে দাড়িয়ে থাকতে দেখলে আমার কি হবে বুঝতে পারছ।

আমাকে তোমার বৌ আর শ্বশুর লাথ মেরে বার করে দেবে। আমকে রাস্তায় গিয়ে দাড়াতে হবে। আমার দুঃখের কথা কি আর বলব, আমি তোমার বউয়ের থেকে মাত্র

সাত বছরের বড়। এটুকু তো বুঝতেই পারছ, আমার অবস্থা শোচনীয় না হলে কি ওরকম একটা বুড়ো ভামকে বিয়ে করতাম। যাইহোক আমি শুধু তোমাকে একটু সুস্থ

দেখে যেতে চাই। আমার জায়গায় অন্য কেউ হলে হয়ত তোমাকে ফেলে চলে যেত। কিন্তু আমি সেরকম ধরণের মেয়ে নই। কাউকে বিপদে ফেলে রেখে পালিয়ে

যাব।’

এক নাগাড়ে এত কথা বলে লতিকা একটু দম নেয়। জামাই হা করে শাশুড়ির কথা শুনতে থাকে।

লতিকা একবার জামাইয়ের দিকে তাকিয়ে আবার শুরু করে, ‘জামাই, তোমার উত্তেজনা না কমলে শরীরের অস্বস্তিভাব কাটবে না। এখন তুমি উত্তেজনা কমানোর

জন্য অনেক কিছুই তো করলে, কিন্তু কিছুই তো হলনা। তুমি যদি কিছু না মনে কর তো আমি একটা কথা বলতে পারি।’

‘হ্যা, বলুন মা। আমি কিছুই মনে করব না।’

লতিকা একটু ইতস্তত করে, স্পষ্টই বোঝা যায় জামাইকে কথাটা বলতে দ্বিধা বোধ করছে।

কিছু পরে দ্বিধা ভাব কাটিয়ে বলে, ‘কথাটা শুনলে জামাই, তুমি হয়ত খারাপ ভাববে। কিন্তু না বলেও পারছি না।’

এটুকু বলে লতিকা চুপ মেরে যায়।

তাতে ঠাকুরপো অস্থির হয়ে বলে ওঠে, ‘মা, আপনি কেন এত দ্বিধা করছেন। আপনি আমাকে সুস্থ করার জন্য এতক্ষন ধরে যা করছেন সেটা আমি জীবনে ভুলব না।

আপনি নিশ্চিন্ত হয়ে বলুন। আমি কখনোই আপনাকে খারাপ ভাবব না।’

লতিকা সরাসরি জামাইয়ের চোখের দিকে একটুক্ষণ তাকিয়ে থাকে, তারপরে চোখ নামিয়ে বলে, ‘বলছিলাম কি, জামাই, তুমি তো এতক্ষন ধরে চেষ্টা করলে,

এবারে আমি একটু চেষ্টা করি। যদি হয়ে যায়।’

লতিকার কথা শুনে যতটা চমকেছি বোধহয় ঘরে বজ্রপাত হলেও আমি বা মেজ ঠাকুরপো এতটা চমকাতাম না। আমি কান খাড়া করে থাকি শাশুড়ির এহেন প্রস্তাবে

জামাই বাবাজি কি উত্তর দেয়।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#5
কিন্তু মালটা ভড়কে গিয়ে তোতলাতে থাকে, ‘মা, মানে... আপনি.... কিভাবে.... করবেন.....’

লতিকার নিঃস্পৃহ জবাব আসে, ‘কেন, তুমি যেভাবে করছিলে সেইভাবে, আমার হাত দিয়ে করে দেব। কিন্তু তার আগে আমার একটা কথা আছে।’

আমার আক্কেল গুড়ুম। নিজেকে চিমটি কেটে দেখি সত্যি শুনছি না স্বপ্ন দেখছি। তবে মেজ ঠাকুরপোর মুখ চোখ দেখেই বোঝা যায় মালটা পুরো উত্তেজনায় ফুটছে।

মালটা অতিকষ্টে নিজেকে সামলে নিয়ে বলে, ‘হ্যা মা, বলুন কি কথা?’

‘দেখ জামাই, আমি যে প্রস্তাবটা দিয়েছি সেটা যেমন লজ্জাকর তেমনি পাপের। শাশুড়ি জামাইয়ের মধ্যে এটা ঘটা কখনোই বাঞ্ছনীয় নয়। কিন্তু শুধুমাত্র তোমার

শরীরের কথা ভেবে আমি এই ধরণের কাজ করতে রাজি হয়েছি। এখন তোমাকে কথা দিতে হবে এই কথা তুমি কাউকে কোনদিন বলবে না।’

মেজ ঠাকুরপো চোখ ছলছল করে বলে, ‘মা, আপনি আমার জন্য এতক্ষন ধরে যা করেছেন সেই ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। হয়ত আপনি আমার

পাশে না থাকলে আমার কিছু ঘটে যেতে পারত। আমি কথা দিচ্ছি, আজকের রাতের কথা আপনি আর আমি ছাড়া কেউ জানবে না।’

আমি মনে মনে বলি, ওরে শালা আমি যে সাক্ষি আছি সেটার কি হবে।

এদিকে লতিকা জামাইয়ের কথায় খানিকটা আস্বস্ত হয়ে বলে, ‘দেখ জামাই, যা করছি তোমার ভালোর জন্য। একথাটা প্রকাশ পেলে আমার গলায় দড়ি দেওয়া ছাড়া

আর কোন উপায় থাকবে না।’

‘মা, আমি তো বললাম, ব্যাপারটা গোপন থাকবে। এখন আপনি যদি আমাকে বিশ্বাস না করেন তাহলে....’

জামাইকে মাঝ পথে থামিয়ে দিয়ে লতিকা বলে, ‘ছি, ছি জামাই কি বলছ। আমি তোমাকে পুরোপুরি বিশ্বাস করি। আমি জানি তুমি খুব ভাল ছেলে। তোমার মনে

বদ মতলব থাকলে আমি এই কাজ করতে রাজিই হতাম না। যাইহোক জামাই, বুঝতেই পারছ, এটা খুব লজ্জাকর ব্যাপার, তাই তুমি চোখটা বন্ধ রাখ।’

দেখি ঠাকুরপো চোখদুটো বন্ধ করে একটু সিটিয়ে দাড়িয়ে যায়। লতিকা একটু এদিক ওদিক চেয়ে নিয়ে জামাইয়ের একদম পাশে গিয়ে দাড়ায়। লতিকা বাঁ হাতটা

বাড়িয়ে দেয়, গামছা স্পর্শ করে। ঠাকুরপোকে কেঁপে উঠতে দেখি। গামছার ফাঁক দিয়ে ঠাটান কলাটা হাতের মুঠোয় চেপে ধরে। ঠাকুরপো দাঁত দিয়ে নিজের ঠোঁটটা

কামড়ে ধরে সিটিয়ে ওঠে। ধীরে ধীরে লতিকা হাত নাড়াতে থাকে, মুণ্ডির চামড়াটা খোলে আর বন্ধ হয়। আমার ভেতরে উত্তেজনা বাড়ে। ক্রমশ লতিকা হাতের স্পিড

বাড়ায়, বাঁড়ার লাল মুণ্ডিটা ঘন ঘন মুখটা বার করে আবার ঢুকে যায়। সেই সাথে ফচ ফচ আওয়াজ শোনা যায়। বেশ কিছুক্ষন ধরে শাশুড়ির বাঁ হাতের কাজ চলে।

কিন্তু দুজনের মুখেই কোন কথা নেই। শুধু মাঝে মাঝে ঠাকুরপোর মুখে হালকা গোঙ্গানির আওয়াজ পাওয়া যায়। বেশ কিছুক্ষন ধরে নাড়ানোর ফলে লতিকার বাঁ

হাতটা বোধহয় ধরে আসে। লতিকা ঘুরে গিয়ে ডান হাত দিয়ে জামাইয়ের বাঁড়াটা খিঁচতে শুরু করে। আবার ফচফচানি শুরু হয়। লতিকা এবারে যেটা করে সেটা দেখে

আমি চমকে উঠি। ডান হাত দিয়ে জামাইয়ের ঠাটান বাঁড়াটা খিঁচতে খিঁচতে বাঁ হাত দিয়ে থোকাটা কচলাতে কচলাতে বলে, ‘জামাই, হবে মনে হচ্ছে?’

‘হ্যা, মা, ভীষণ আরাম হচ্ছে। এবারে... আ.... হবে... মনে হচ্ছে...’

লতিকা খেচার স্পিড বাড়িয়ে দেয়। আচমকাই ঠাকুরপো কাঁপতে কাঁপতে দুহাতে লতিকার কাঁধ দুটো চেপে ধরে। খেঁচা বন্ধ করে দিয়ে লতিকা ঝটকা মেরে

জামাইয়ের হাত দুটো কাঁধ থেকে সরিয়ে দিয়ে গর্জে ওঠে, ‘জামাই, এটা কি হল। আমি শুধুমাত্র তোমাকে সুস্থ করার জন্য এটা করছি। ছি, ছি তুমি কিনা আমার

গায়ে হাত দিয়ে দিলে....’

ভয়ে ঠাকুরপোর মুখ শুকিয়ে যায়, কোনরকমে বলে, ‘সরি, সরি, মা, আমি জেনে বুঝে কিছু করিনি...’

লতিকার রাগ একটুও কমে না, আরও রেগে বলে, ‘ও, না জেনে বুঝে এটা করেছ, তাহলে এবারে জেনে বুঝে কোথায় হাত দেবে।’

শাশুড়ির রাগে জামাই দিশেহারা হয়ে যায়, মিনমিন করে বলে, ‘সরি, মা, আমার ভুল হয়ে গেছে। আমাকে ক্ষমা করে দিন। আমি উত্তেজনার চরম মুহূর্তে চলে

এসেছিলাম, তাই নিজের অজান্তে শুধুমাত্র উত্তেজনা বশত আপনার কাঁধ দুটো ধরে ফেলি। আমার কোন খারাপ উদ্দেশ্য ছিল না, বিশ্বাস করুন।’

জামাইয়ের কাকুতি মিনতিতে শাশুড়ির বোধহয় মন গলে, বলে, ‘সত্যি তুমি চরম অবস্থায় চলে এসেছিলে?’

‘হ্যা, সত্যি, আর দুসেকেন্ডের মধ্যে আমার আউট হয়ে যেত।’

একটুর জন্য পরিশ্রমটা ব্যর্থ হয়ে গেল দেখে লতিকা আফসোস করে, ‘ইস একটুর জন্য ব্যাপারটা কেচে গেল। যাইহোক জামাই, আমার কথায় কিছু মনে করো না।

বুঝতেই পারছ, আমি ভীষণ লজ্জা আর ভয়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। তাই অল্পতেই ধৈর্যচ্যুতি ঘটে গেছে। কিছু মনে করোনা বাবা।’

শাশুড়ির মিষ্টি কথায় জামাই গলে জল, বলে, ‘না, না মা সব ঠিক আছে।’

এদিকে হঠাৎ করে লতিকা চুপ করে যায়, মনে মনে কি যেন ভাবে। আর জামাই বাবাজি শাশুড়ির হঠাৎ করে চুপ করে যাওয়াতে অস্বস্তিতে পড়ে যায়। উসখুস করে।

স্পষ্টই বোঝা যায় মালটা হয়ত মনে মনে ভাবছে, প্রসেসটা কি পুরোপুরি বন্ধ হয়ে গেল নাকি আবার শুরু হবে। মালটা দোলাচলে ভোগে। এরপরেই শাশুড়ির কথা শুনে

মালটার দিল খুস হয়ে যায়।

‘জামাই, আমার একটু ভুলের জন্য কাজটা হতে হতে হল না। যখন এতটাই এগিয়েছি তখন আর বাকি রেখে লাভ কি, তাইনা। যাইহোক, জামাই আমি তো তোমার

সব দেখেই ফেলেছি, তাই আর লজ্জা করে কি লাভ। তাই বলছিলাম গামছাটা খুলে ফেল।’

উরিব্বাস, পুরো ল্যাংট, মাগি জামাইয়ের গায়ে একটা সুতোও রাখবে না। এদিকে বেটার আর তর সয় না, একটানে গামছা খুলে পুরো উদোম হয়ে দাড়িয়ে পড়ে।

শাশুড়ি এগিয়ে এসে জামাইয়ের ঠাটান বাঁড়াটা খপ করে ধরে ফেলে। মাল দুটোর লজ্জাভাব অনেকটাই কমে গেছে।

সবাইকে চমকে দিয়ে লতিকা জামাইয়ের পায়ের কাছে উবু হয়ে বসে বলে, ‘জামাই, আমাদের এই ব্যাপারটা গোপন রাখবে তো?’

শাশুড়ির কাণ্ডকারখানায় জামাইয়ের মুখ চোখ চরম উত্তেজনায় লাল হয়ে যায়।

কোনরকমে বলে, ‘হ্যা, মা, শুধু আমার আপনার মধ্যেই থাকবে।’

একটা ব্যাপার দেখে অবাক হই। একটু আগে লতিকা খেচার সময় তার জামাইকে চোখ বন্ধ রাখতে বলেছিল। এখন শাশুড়িও কিছু বলেনি আর জামাই বাবাজিও ডেব

ডেব করে চেয়ে আছে।

লতিকা আলতো করে ডান হাতটা বাঁড়ার দৈর্ঘ্য বরাবর মুঠো করে উপর নীচ করতে থাকে। সবার আশঙ্কাকে সত্যি প্রমান করে লতিকা মুখটা নামিয়ে আনে বাঁড়ার

উপরে। জিভ দিয়ে আগাটা আলতো করে চেটে দেয়। জামাইয়ের চাপা গলায় মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে আসে। শাশুড়ি বাঁড়াটা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করে

দেয়। মাথাটা আগুপিছু হতে থাকে। মাঝে মাঝে জিভ দিয়ে বাঁড়ার আগাটা চেটে দেয়। শাশুড়ির চোষণের চোটে জামাই কেঁপে কেঁপে ওঠে। শাশুড়ি চুষতে চুষতে

জামাইয়ের থোকাটা বাঁ হাত দিয়ে কচলাতে শুরু করে। ঠাকুরপো শিউরে শিউরে ওঠে।

মাগি যে পাকা চোদনখোর সেটা বুঝতে আর বাকি থাকে না। যেভাবে চুষছে তাতে শালি যে অনেক ঘাটের জল খেয়েছে সেটা পরিস্কার। এদিকে শাশুড়ির কাছে চোষণ

খেয়ে জামাইয়ের অবস্থা শোচনীয় হয়ে আসে, চোখমুখ বিকৃত হয়ে যায়, সামনের দিকে ঝুঁকে পড়ে। আচমকাই শাশুড়ির দুই মাই দু হাতে চেপে ধরে। লতিকা

ব্যাপারটা বুঝতে কয়েক সেকেন্ড সময় নেয়। তারপরেই উঠে দাড়িয়ে সপাটে জামাইয়ের গালে থাপ্পড় বসিয়ে দেয়। আওয়াজ শুনেই বুঝতে পারি বেশ কশিয়ে

দিয়েছে।

মেজ ঠাকুরপোর সাথে তার শাশুড়ির এই আচরনে আমি ক্ষিপ্ত হয়ে উঠি। মনে মনে বলি, শালি, খানকি মাগি, তুমি মাঝরাতে জামাইয়ের লেওরা চুষবে আর জামাই

একটু বুকে হাত দিলে তোমার সতিত্ব জেগে উঠবে। মাজাকি পেয়ছ। মনে মনে মাগিকে আরও খিস্তি মারি।

কিন্তু মেজ ঠাকুরপো একটা কাণ্ড ঘটিয়ে বসে, সেটা দেখে আমি থ হয়ে যাই। লতিকা কিছু বলার আগেই জামাই তার দু পা জরিয়ে ধরে কাঁদতে কাঁদতে বলে, ‘মা,

আমাকে ক্ষমা করে দেন। আমি ভীষণ খারাপ, আমি পাপী। আমি নিজের উত্তেজনা দমন করতে পারিনি। আমি মাল আউট করার জন্য হিতাহিত জ্ঞান হারিয়ে

আপনার বুকে হাত দিয়ে ফেলি। মা, আমার ভীষণ কষ্ট হচ্ছে। মালটা আমার ওটার মুখের গড়ায় চলে এসেছে। ভীষণ কষ্ট হচ্ছে, মা, মাল না বেরোলে আমি মরে যাব।

আমাকে বাচান মা.....’

ঠাকুরপোকে এরকম ভাবে কাৎরাতে দেখে আমিও যেমন বিচলিত হয়ে পড়ি লতিকাও তাই হয়। জামাইয়ের মাথায় হাত বুলতে বুলতে বলে, ‘ঠিক আছে, ঠিক

আছে, জামাই, পা ছাড়, এখন ওঠ।’

‘না, মা, আপনি ক্ষমা না করলে আপনার পা ছাড়ব না।’

‘দেখ জামাই, ভুলটা আমারই হয়েছে। আমি তোমার ওটা চুষব আর তুমি উত্তেজনায় আমার বুকে হাত দেবে এটাই স্বাভাবিক। আমার এতটা রিঅ্যাক্ট করাটা ঠিক

হয়নি। এখন তুমি মাল বার করার জন্য যেটা করতে চাও সেটাই কর, আমি আর আপত্তি করব না।’

শাশুড়ির মুখে এই কথা শুনে জামাইয়ের কাতরানি এক লহমায় উবে যায়। মালটা সটান দাড়িয়ে পড়ে বলে, ‘মা, আপনি আমাকে শুধু দুটো মিনিট দেন। আমি যা

বলছি সেটা করতে দেন তাহলেই আমার মাল আউট হয়ে যাবে।’

ঠাকুরপোর আব্দার শুনে আমিই ভড়কে যাই, বলে কি মালটা, এখন যদি বলে মা আপনি শাড়ি সায়া গুটিয়ে গুদ ফাঁক করে শুয়ে পড়ুন, আমি ওখানে ঢুকিয়ে দু

মিনিটের মধ্যে মাল ফেলে দিচ্ছি। তাহলেই তো চিত্তির। আমার আশঙ্কাটা বোধহয় লতিকার মধ্যেও দেখা দেয়।

তাই সে বলে, ‘দেখ জামাই, আমি যা করছি সেটা তোমার ভালোর জন্য। তুমি যা বলছ তাতে আমার মান সম্ভ্রম চলে গেলে আমি বাঁচব কি করে?’

শাশুড়িকে হাত তুলে আস্বস্ত করে জামাই বলে, ‘ভয় নেই মা। আমি আপনার অনুমতি ছাড়া এমন কোন কাজ করব না যাতে আপনার মান সম্ভ্রম নষ্ট হয়। আরও

একটা কথা শুনে রাখুন, আপনি আমার জন্য যা করেছেন তাতে আমি বেঁচে থাকতে আপনাকে কেউ ভুল বুঝবে বা কষ্ট দেবে সেটাও আমি হতে দেব না।’

ঠাকুরপোর নাটুকেপনায় বোধহয় লতিকা খানিকটা আস্বস্ত হয়ে বলে, ‘ঠিক আছে জামাই, এখন কি করতে চাও?’

‘মা, আপনি আমার এটা ধরে খিঁচতে থাকুন, আমি আপনার বুক দুটো একটু চটকাব।’

জামাইয়ের মুখে এই অশ্লীল প্রস্তাব শুনে লতিকা একটু চমকে উঠলেও মুখে কিছু না বলে জামাইয়ের বাঁড়াটা হাতে ধরে খিঁচতে থাকে। এদিকে জামাই তার শাশুড়ির

আঁচল নামিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়ে ডাঁসা ডাঁসা মাই দুটো চটকাতে থাকে।

জামাই একটু পরেই বলে, ‘মা, ব্লাউজের উপর দিয়ে ঠিক ফিলিং আসছে না, ব্লাউজটা খুলে ফেলব?’

এখন যা পরিস্থিতি তাতে লতিকার আপত্তি আসবে না বলেই আমার ধারনা হয়। আমার ধারনাকে সত্যি করেই লতিকা মাথা নেড়ে সম্মতি দেয়। খেতে দিলে শুতে

চায়, মেজ ঠাকুরপোর অবস্থা ঠিক সেরকমই। শালা, ব্লাউজের সাথে মাগির গা থেকে ব্রাটাও খুলে দেয়। কচিডাবের মত নধর দুই স্তন বেরিয়ে আসে। শাশুড়ির সুগঠিত

স্তন দেখে অবাক হয়ে যায়। শাশুড়ির ফর্সা দুটো চুচি যেগুলো একটুও টসকায়নি দেখে জামাই আর নিজেকে স্থির রাখতে পারে না, ঝাঁপিয়ে পড়ে দুই স্তনের উপর,

একটা স্তন মুখে পুরে চুষতে থাকে আর সেই সাথে অপর স্তনটি চটকাতে থাকে। শাশুড়ির অনুমতির তোয়াক্কা করে না।

আমি মনে মনে ভাবি, যা ভেবেছিলাম খেলা সেইদিকেই এগোচ্ছে। শাশুড়ির স্তন চোষণ আর মর্দন দিয়ে ঠাকুরপো সাহসী হয়ে ওঠে, বলে, ‘মা, আপনি আমাকে

একটু জড়িয়ে ধরুন। আমার বোধহয় মাল বেরিয়ে আসবে।’

জামাইয়ের কথা শুনে শাশুড়ি সচকিত হয়ে বলে, ‘না, না শাড়িতে ফেল না, শাড়িটা নষ্ট হয়ে যাবে। আমি শাড়িটা খুলে রাখছি।’

এমন আব্দারে কোন শালা পুরুষ আপত্তি করে, জামাই একটু সরে দাড়ায়। শাশুড়ি শাড়িটা খুলে ফেলে একটা পাশে জড় করে রাখে। জামাই পুরো ল্যাংট আর শাশুড়ি

হাফ ল্যাংট। হেবি দেখতে লাগে। ঠাকুরপো সময় নষ্ট না করে দু হাতে শাশুড়িকে জরিয়ে ধরে। বুঝতে পারি লতিকার হাত থেকে খেলাটা পুরো বেরিয়ে গেছে। এখন

খেলাটা জামাইয়ের হাতে।

শাশুড়ির স্তনের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে দু হাতে শাশুড়ির সায়ার উপর দিয়ে নধর পাছা খাবলাতে থাকে। লতিকা আর আপত্তি করার জায়গায় নেই।

জামাই শাশুরির পাছা খাবলানোর ফাকে আচমকাই সায়ার দড়ির ফাঁসটা খুলে দিতেই সায়াটা ঝুপ করে নিচে খসে যায়। শুধুমাত্র মাগির গায়ে একটা প্যানটি ছাড়া

আর কিছুই নেই। প্যানটির ভেতরে হাত ঢুকিয়ে শাশুড়ির নধর দুই পাছা জামাই আয়েসে চটকাতে থাকে। একটু আগেই যে মাগির বুকে হাত দেওয়াতে থাপ্পড়

কশিয়েছিল সেই মাগির মুখে এখন কোন রা নেই।

ইতিমধ্যে জামাই শাশুড়ির কোমরটা বাঁ হাতে শক্ত করে ধরে ডান হাতটা শাশুড়ির প্যানটির ভেতরে সেদিয়ে দেয়। ছটপটিয়ে ওঠে মাগি। ঠাকুরপো তার শাশুড়ির ঠোঁটে

ঠোঁটে ডুবিয়ে দেয়। চুষতে থাকে শাশুড়ির অধর। শাশুড়িকে কোন কথা বলার সুযোগই দেয় না। আমার আর বুঝতে বাকি থাকে না, ঠাকুরপো নিশ্চিত ভাবে তার

একটা আঙ্গুল তার শাশুড়ির ফাটলের মধ্যে পুরে দিয়েছে। এই দৃশ্য দেখে আমার যে পরিমান রস কাটছে তাতে আমি নিশ্চিত মাগির ফলনা রসে ভেসে যাচ্ছে।

আমার ধারনাই সত্যি প্রমানিত হয়, জামাই বলে, ‘মা, আপনি তো পুরো গরম খেয়ে গেছেন।’

‘জামাই, তুমি যা করছ তাতে গরম না খেয়ে থাকা যায়।’

শাশুড়ির কথা শুনে হারামি জামাই বলে, ‘এ মা, আমার জন্যই আপনি গরম খেয়ে গেছেন। তাহলে তো আমার দায়িত্ব আপনার গরম কমানোর।’

কথাটা শেষ করেই জামাই তড়িদগতিতে শাশুড়ির প্যানটি নামিয়ে দেয়। শাশুড়ির ফর্সা লদলদে ভারি নিতম্ব জামাইয়ের সামনে উন্মুক্ত হয়ে যায়। আচমকা এরকম

একটা পরিস্থিতির মধ্যে পড়ে লতিকার মাটিতে মিশে যাবার অবস্থা হয়। কি করবে বুঝে উঠতে পারে না। লজ্জায় লতিকা পায়ের হাঁটু দুটো জুড়ে দেয় যাতে জামাই

তার যোনির ফাটল দেখতে না পায়। ঠাকুরপো বড় ঢেমনা। শাশুড়ির উন্মুক্ত মসৃণ উরুতে হাত বোলাতে থাকে। শাশুড়ি শিউরে ওঠে জামাইয়ের হাতের স্পর্শে। জামাই

দুহাতে শাশুড়ির নধর পাছাটা খবলাতে শুরু করে দেয়। জামাইয়ের হাতে পাছায় দলাই মালাই খেয়ে শাশুড়ির মুখ দিয়ে কথা বেরোয় না। এরপরে নির্লজ্জ বেহায়ার মত

জামাই শাশুড়ির সামনের দিকে একটা হাত এনে হাত চালিয়ে দেয় তলদেশে থাকা ত্রিভুজাকৃতির কালো ঘন জঙ্গলে, গুদের বালগুলো খামছে ধরে।

এরপরে জোর করে শাশুড়ির পা দুটো ফাঁক করে দিতেই চাঁদের আলোয় জামাইয়ের চোখের সামনে গুদের ফাটল ধরা দেয়। আর দেরি না করে জামাই ডান হাতের

তর্জনী ঢুকিয়ে দেয় শাশুড়ির ভেজা ভেজা গুহায়। এতক্ষন ধরে জামাইয়ের হাতে পাছায় দলাই মালাই খেয়ে শাশুড়ির গুদ রসিয়ে ছিল, তাই সহজেই জামাইয়ের

তর্জনীটা সম্পুর্ন ঢুকে যায়। আঙ্গুলটা ক্রমশ গুদের মধ্যে ঢুকতে আর বেরোতে থাকে। ঠাকুরপো আবার মাঝে মাঝে আঙ্গুলি চালনা করার সাথে সাথে বৃদ্ধাঙ্গুষ্ঠ দিয়ে

শাশুড়ির গুদের কোটে ঘষা দিতে থাকে। শাশুড়ি ক্রমশ উত্তেজিত হতে থাকে, লজ্জা শরম কমতে থাকে।

এরপরে জামাই শাশুড়ির কোমরটা দু হাতে তুলে ধরে বেদির উপরে বসিয়ে দেয়। শাশুড়ির পা দুটো নিজের দু কাঁধে তুলে ধরে জামাই রসাল ফলনায় মুখ ডুবিয়ে দেয়।

আমার আর বুঝতে বাকি থাকে না ঠাকুরপোর লকলকে জিভটা তার শাশুড়ির রসাল ফলনায় কি করছে। ভগাঙ্কুর আর রসাল ফলনার মধ্যে জিভটা ঘুরে বেরাচ্ছে।

লতিকা জামাইয়ের এই আচমকা আক্রমণে প্রথমে হকচকিয়ে গেলেও জামাইয়ের চুলের মুঠি ধরে আপ্রান চেষ্টা করে ফলনার থেকে মুখটা সরানোর । কিন্তু সফল হয়

না, ক্ষুদারত জামাইয়ের কাছে হার মানে। জামাই শাশুড়ির যোনিখাতটি উপর থেকে নিচে আপদমস্তক বেশ কয়েকবার লেহন করে। তারপরে জিভটাকে ছুঁচলো করে

পাপড়ি দুটির মধ্যে ঢুকিয়ে যোনির গোলাপী গহ্বরটি চাটতে থাকে। কামরসে শাশুড়ির গুদ ভেসে যায়, আর সেই স্বাদে মাতোয়ারা হয়ে জামাই শাশুড়ির গুদ

আগ্রসীভাবে চুষতে শুরু করে। গুদে জামাইয়ের জিভের ছোঁয়ায় শিহরণে শাশুড়ি কোমর দুলিয়ে ছটপটিয়ে ওঠে। একটু পরেই মাগি চরম উত্তেজনায় পা দুটো চেতিয়ে

ধরে জামাইয়ের মাথাটা ফলনার উপরে চেপে ধরে। ওদিকে ঠাকুরপোর চোষণ চলতে থাকে আর আমার গুদেও আমার আংলি চলতে থাকে। একটু পরে লতিকা

শীৎকার দিতে দিতে থরথর করে কেঁপে ওঠে। বুঝি মাগি জল খসাচ্ছে। জল খসিয়ে মাগি নিস্তেজ হয়ে গেলেও জামাইয়ের চোষণ থামে না। মনে মনে ভাবি, এ শালা

কি মাগির সব রস নিংড়ে নেবে নাকি। অবশ্য একটু পরেই জামাই মুখ তুলে উঠে দাড়ায়, মুখে বিজয়ীর হাসি। স্বাভাবিক বিয়ের রাতে এমন একটা ডাঁসা শাশুড়ির

রসাল ফলনার স্বাদ পাওয়া কম বড় কথা নয়।

লতিকা ক্যাঁতরে বেদিটার উপরে শুয়ে পড়ে, বোঝাই যায় মাগির ওঠার অবস্থা নেই। এদিকে জামাই বাবাজির ঠাটান বাঁড়া তখন ফুসছে।

ঠাকুরপো একটা ঢ্যামনার হাসি দিয়ে বলে, ‘মা, আপনার জল খসেছে?’

‘হ্যা। কিন্তু জামাই তোমারটা তো ঠাটিয়ে আছে।’

দুজনের কথা শুনে বুঝি শাশুড়ি জামাইয়ের মধ্যে আর কোন লাজ লজ্জা অবশিষ্ট নেই। জামাই নির্লজ্জের মত বলে, ‘যাই বলুন না কেন, মা, আপনার ফলনার স্বাদ

পেয়ে আমি অসম্ভব তৃপ্ত।’

শাশুড়ি বলে, ‘ঠিক আছে, কিন্তু তোমাটার কি হবে?’

‘চিন্তা করবেন না, মা, আমি আমার এটায় ক্রিম মাখিয়ে দিচ্ছি, আপনি ধরে একটু খিচে দিন তাহলেই আমার হয়ে যাবে।’

ঠাকুরপোর কাণ্ড দেখে যেমন আমি হাঁ হয়ে যাই আমার ধারনা লতিকাও তাই হয়। মালটা শাশুড়ির ফলনার ফাটলের মধ্যে আখাম্বা বাঁড়াটা সেদিয়ে দেয়। বেশ

কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে বাঁড়াটা রসাল ফলনার থেকে বার করে নিয়ে বলে, ‘মা, এই নিন রস মাখিয়ে দিয়েছি, আপনার খিঁচতে সুবিধে হবে।’

বোকাচোদার কথা শুনে আমি ভিরমি খাই আর কি। রসাল গুদ না মেরে বলে খিঁচে দিন, বোকাচোদা আর কাকে বলে। জামাইয়ের বোকাচোদামো দেখে আমার

ধারনা শাশুড়ি নিশ্চিত ভাবেই বিস্মিত হয়।

মুখের সামনে জামাইয়ের রসে ভেজা লকলকে বাঁড়াটা দেখেও হাত না বাড়িয়ে লতিকা বলে, ‘জামাই কিছু মনে করো না, তোমার ওটা এতক্ষন ধরে খিঁচে আমার দুই

হাত ব্যাথা হয়ে গেছে। তুমি অন্যভাবে করে নাও।’

বুঝতে পারি, মাগি বুদ্ধিমতি, জামাইকে ঠিক পথে আনতে চায়। আমি ভেবেছিলাম ঠাকুরপো নভিস, পরে বুঝি, হারামিটা বড় খেলোয়াড়।

জামাই নির্লজ্জের মত বলে, ‘ঠিক আছে মা, আমি আপনার ফলনার ফাটলে বাঁড়াটা ঘষে মালবার করে নিচ্ছি।’

শাশুড়ি জামাইয়ের এই সুদ্ধ ভাষার কি উত্তর দেবে বুঝে পায় না, তাই চুপ করে থাকে। শাশুড়িমায়ের গুদের চেরার উপরে বাঁড়াটা শুইয়ে রেখে জামাই বাবাজি ঘষা শুরু

করে। বাঁড়ার মুণ্ডিটা দিয়ে গুদের কোটটা মাঝে মাঝে ঘষা দেয়, মাগি শিউরে ওঠে।

‘মা, আপনার চেরাটা খুব সুন্দর। ঘষে যা আরাম পাচ্ছি না, কি বলব।’

সদ্য বিয়ের পিড়ির থেকে ওঠা জামাইয়ের সামনে পুরো উদোম হয়ে দু পা ফাঁক করে গুদ কেলিয়ে শাশুড়ি শুয়ে আছে। আর জামাই গুদের ওপরে বাঁড়াটা শুইয়ে রেখে

ঘষা দিতে দিতে শাশুড়ি মায়ের গুদের প্রশংসায় পঞ্চমুখ।

জামাই যে ভাবে তার রসাল ফলনার দিকে হাঁ করে তাকিয়ে আছে সেটা দেখে লতিকার একটু লজ্জা লাগে। থাকতে না পেরে বলে, ‘জামাই, কি অত হাঁ করে

দেখছ?’

জামাই তার বাঁড়াটা হাতে ধরে মুণ্ডিটা শাশুড়ির ভগাঙ্কুরে আর ফাটলের চেরায় জোরে জোরে ঘষা দিতে বলে, ‘মা, আপনার এত সুন্দর গুদের থেকে চোখ ফেরাতে

পারছি না।’

খোলা আকাশের নিচে শাশুড়ির চেরা ফাটলের মাঝে জামাইয়ের আখাম্বা বাঁড়াটা ঘষা খেতে থাকে। শাশুড়ি আর জামাইয়ের কেল দেখে আমার অবস্থা তখন শোচনীয়।

মনে মনে ভাবি, এ কি ধরণের বোকাচোদা, শাশুড়ি পা ফাঁক করে গুদ কেলিয়ে শুয়ে আছে সেখানে না ঢুকিয়ে ফাটলে ঘষছে।

যাইহোক এইভাবে কিছুক্ষন চলার পরে লতিকার পুরো গরম চেপে যায় আর চুপ থাকতে পারে না, বলে, ‘জামাই, আমার ফাটলের মধ্যে তো সেদিয়ে দিয়ে বসে

আছ, তাহলে কেন ফাটলের মুখে মাথা কুটে মরছ।’

শাশুড়ির কথায় মালটার সম্বিত ফেরে, বলে, ‘হ্যা, মা, ঠিকই বলেছেন।’

জামাই তার ঠাটান বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে লাগিয়ে ঠেলতেই, শাশুড়ির রসসিক্ত যোনি গহ্বরে পুরো বাঁড়াটা গেঁথে যায়। পুরোটা ঢুকিয়ে দিয়ে জামাই একটু স্থির হয়ে

থাকে। তারপরে গুদ থেকে ধোন অর্ধেক বের করে আবার সজোরে ঠাপ মারে, আবার বের করে আবার সজোরে ঠাপ মারে এইভাবে গুদে ঠাপের পর ঠাপ চালিয়ে যায়।

পচপচ পচাত আওয়াজে মুখরিত হতে থাকে।

হঠাৎ ক্যাচ, ক্যাচ শব্দ শুনে ভীষণ রকম চমকে উঠি। ছাদের দরজাটা খুব ধীরে ধীরে খুলতে থাকে। ভয়ে আমার হৃদপিণ্ডের গতি দ্বিগুণ হয়ে যায়। আমার যদি এই

অবস্থা হয় তাহলে ওদের তো হৃদপিণ্ড খুলে আসার মত অবস্থা। মাল দুটো তো আবার ভাঁড়ে বাটে এক হয়ে রয়েছে। দুজনেই ভয়ে দরজাটার দিকে তাকিয়ে আছে।

এমন অবস্থা যে উঠে পড়ে লজ্জা নিবারনের চেষ্টা করবে সেই বোধটাও হারিয়ে ফেলেছে। জামাইয়ের ঠাটান বাঁড়াটা শাশুড়ির গুদের মধ্যে আমুল ঢোকান থাকে, শুধু

ঠাপ মারা বন্ধ হয়ে যায়। দরজাটা বেশ খানিকটা খুলে যায়। আচমকা একটা কাল বেড়াল লাফ মেরে বেরিয়ে এসে ছাদের অন্য প্রান্তে চলে যায়। মস্ত বড় ফাঁড়া কেটে

যায়। তবে শাশুড়ি জামাইয়ের স্বাভাবিক হতে সময় নেয়।

আতঙ্কের ভাবটা কাটানোর জন্য লতিকা ফিচেল হসি দিয়ে বলে, ‘কি জামাই, ভয় পেয়ে গিয়েছিলে নাকি।’

জামাই মাথা নেড়ে বলে, ‘হ্যা, আপনি?’

‘আমার ভেতরে জামাইয়ের লাঠি আছে না, আমি ভয় পাব কেন।’

শাশুড়ি মজা করছে দেখে জামাই ঢ্যামনামি শুরু করে, ‘কোথায় আছে, মা।’

‘ইস, জামাই, তোমাকে আমি সাদাসিদে ভেবেছিলাম, কিন্তু তুমি তো আস্ত একটা বদমাইশ।’

‘কেন, কেন মা, বদমাইশির কি করলাম।’

‘এলাম তোমার গরম কমাতে আর তুমি আমাকেই গরম খাইয়ে দিলে।’

‘গরমটা তো কমিয়েও দিচ্ছি। ওসব কথা ছাড়ুন, এখন বলুন জামাইয়ের লাঠিটা কোথায় আছে।’

‘না, ছি, আমি বলতে পারব না।’

শাশুড়ির কিসমিসের মত বোঁটা দুটো কচলাতে কচলাতে জামাই বলে, ‘প্লিজ, মা। এই সময়েএকটু ‘র’ সেক্সের কথা বললে আমার বেশি উত্তেজনা হয়। তাই

বলছিলাম....’

জামাইকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে চুষতে বলে, ‘আমার রসাল গুদে জামাইয়ের বাঁড়াটা আছে। কি খুশি?’

শাশুড়ি জামাইয়ের লাজ লজ্জা তখন সব ভোগে গেছে। ঠাকুরপোর শক্ত খাড়া বাঁড়াটা আবার গদাম গদাম করে তার শাশুড়ির রসালো গুদ মারতে থাকে। জামাইয়ের

হামানদিস্তার মতো ল্যাওড়াটা শাশুড়িকে সুখের চরম সিমার দিকে এগিয়ে নিয়ে যেতে থাকে। এদিকে শাশুড়িও পাছা নাচিয়ে জামাইয়ের ঠাপের তালে তাল মেলায়।

জামাইয়ের আখাম্বা লেওরা তীব্র বেগে শাশুড়ির যোনীদ্বার বিদ্ধ করে চলে। শক্ত ইস্পাতের ফলার মত জামাইয়ের পুরুষাঙ্গটা শাশুড়ির শরীরে তীব্র কাম সঞ্চার করে।

শাশুড়ির গুদের রসে সিক্ত হয় জামাইয়ের আখাম্বা বাঁড়াটা।

জামাই এবার ঝুঁকে পড়ে শাশুড়ির নগ্ন মাই দুটো টিপতে টিপতে বলে, ‘মা, সুখ পাচ্ছেন তো?’

শাশুড়ির ছোট উত্তর, ‘হুম।‘

একটা মাই দলাই মালাই করতে করতে, অন্য মাইটার বোঁটা চুষতে চুষতে জামাই বলে, ‘মা,আপনার রসাল গুদ মেরে কি সুখ যে পাচ্ছি। নুপুরকে চুদেও আমি এত

আনন্দ পাইনি।’

‘অ্যা, কি বললে, তুমি নুপুরকে চুদে বসে আছ?’

‘হ্যা, মা বেশ কয়েক বার। কিন্তু আপনাকে চুদে যে পরিমান সুখ পাচ্ছি সেরকম সুখ নুপুরকে চুদে পাইনি।’

‘জামাই, তুমি একটু বাড়িয়ে বলছ।’

‘মা, একটুও বাড়িয়ে বলছি না। নুপুরের গুদ চুষেছি, কিন্তু আপনার গুদ চুষে অনেক বেশি তৃপ্তি পেয়েছি।’

মনে মনে খুশি হয়, কিন্তু ফচকেমি করতে ছাড়ে না, ‘তা জামাই আজকের পরেও কি তোমার আমার গুদ চোষার মতলব আছে নাকি।’

‘সেই সুযোগ দিলে আমার জীবন ধন্য হয়ে যাবে।’

জামাইয়ের কথা শুনে লতিকা হেসে ফেলে, জামাইয়ের ঠোঁটে চকাস করে একটা চুমু দিয়ে বলে, ‘তুমি জামাই বলে কথা, তোমাকে কি মানা করতে পারি। তোমার

জন্য আমার গুদ সব সময় খোলা থাকবে, তোমার যখন খুশি এসে আমার রসাল ফলনা চুষে, চুদে একসা করতে পারবে।’

শাশুড়ির গরম কথা শুনে জামাইয়ের বাঁড়াটা হামানদিস্তার চেহারা নেয়। জামাইয়ের প্রতিটি ঠাপের সাথে সাথে দুজনের বালের কোলাকুলি হয়। আরামে শাশুড়িও গুদের

কামড় দেয় জামাইয়ের পুরুষাঙ্গে। জামাই একটু একটু করে চোদার গতি বাড়াতে থাকে। রতিসুখে আত্মহারা হয়ে লতিকা জামাইকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে চুষতে

নিচ থেকে তলঠাপ দেয়। দুজনের অবস্থা তখন সঙ্গিন।

জামাইয়ের বিরামহীন ঠাপের ঠেলায় লতিকার মুখ দিয়ে গোঙ্গানির আওয়াজ পাওয়া যায়। ঠাকুরপোর কোন থামার লক্ষণ দেখি না, ঠাপের গতি তখন চরমে। আমার

বুঝতে বাকি থাকে না দুজনের সময় আসন্ন। এদিকে জামাইয়ের ঠাপ খেতে খেতে লতিকা চোখে মুখে অন্ধকার দেখে।

এরপরেই জামাই শাশুড়ির রসাল গুদের মধ্যে বাঁড়াটা ঠেসে ধরে গুঙ্গিয়ে ওঠে। বুঝতে পারি শাশুড়ির গোপন গহব্বরে জামাই ভলকে ভলকে মাল ফেলছে। আর লতিকা

তার উপোসী গুদটাকে আরো কেলিয়ে ধরে নতুন জামাইয়ের বীর্য ধারণ করার জন্য। সুখের তীব্রতায় ভেসে যায় দুজনে। জামাই নেতিয়ে পড়ে শাশুড়ির বুকের ওপরে।

নেমে আসে পিনপতন নিরবতা।
Like Reply
#6
(পরবর্তী জবানবন্দি নুপুরের)




রহস্য

শুক্রুবার, ভোর ছটা। বাড়ির কাজের মেয়ে বৃহন্নলা প্লেটে চায়ের কাপ নিয়ে দোতলায় মালকিনের ঘরের দরজায় নক করে, ‘মেমসাব,চা।’

একটু সময় অপেক্ষা করে আবার দরজায় নক করে বলে, ‘মেমসাব, চা এনেছি, দরজা খুলুন।’ কিন্তু কোন সাড়া পাওয়া যায় না।

কিছুক্ষন অপেক্ষার পরে বেশ জোরেই বলে, ‘মেমসাব, মেমসাব, চা। দরজা খুলুন।’

এরপরে বেশ কয়েকবার নক করার পরেও বিনোদিনী দেবি দরজা খোলেন না। ভয় পেয়ে বৃহন্নলা জোরে জোরে দরজায় ঘা দিতে থাকে আর চেচাতে থাকে, ‘মেমসাব, দরজা খুলুন। মেমসাব, দরজা খুলুন।’

বৃহন্নলার চিৎকার চেঁচামেচি শুনে বিনোদিনী দেবির একমাত্র সন্তানের বিধবা পত্নী মৃন্ময়ী ঘর থেকে বেরিয়ে আসে। মৃন্ময়ীর ঘর বাড়ির একতলায়। মৃন্ময়ী সিঁড়ি দিয়ে দোতলায় উঠে শাশুড়ির ঘরের সামনে বৃহন্নলাকে দেখতে পেয়ে বলে, ‘কি রে বৃহন্নলা কি হয়েছে?’

‘দেখুন না বৌদি, কখন থেকে দরজা ধাক্কাচ্চি। কিন্তু মেমসাব দরজা খুলছেন না।’

‘মা বোধহয় ঘুমোচ্ছেন ....’

‘কিন্তু বৌদি, মেমসাহেব তো ভোর ছটার সময় উঠে পড়েন।’

‘হয়ত অনেক রাত করে ঘুমিয়েছেন। ঠিক আছে, বৃহন্নলা তুই আর একবার ডাক।’

‘মেমসাহেব, মেমসাহেব, চা এনেছি। দরজা খুলুন।’

কিন্তু ঘর থেকে কোন সাড়াশব্দ পাওয়া যায় না। এত ডাকাডাকিতেও শাশুড়ির কোন উত্তর না আসায় মৃন্ময়ী একটু চিন্তায় পড়ে যায়। মৃন্ময়ী এবারে দরজার কড়াটা জোরে জোরে নাড়তে নাড়তে চেচায়, ‘মা, মা, দরজা খুলুন। মা, মা।’

মৃন্ময়ী একটু অপেক্ষা করে এবারে বেশ জোরেই চেচিয়ে ওঠে, ‘মা, মা, কি হল আপনার? দরজা খুলছেন না কেন?’

কিন্তু কোন উত্তর পাওয়া যায় না। মৃন্ময়ী এবারে বেশ চিন্তায় পড়ে যায়। দরজায় কান পাতে, ভেতর থেকে গোঙানির আওয়াজ শুনতে পেয়ে আরও ভয় পেয়ে যায় মৃন্ময়ী।

‘মা, কি হয়েছে আপনার? দরজা খুলুন।’

ঘন ঘন দরজায় কড়া নাড়তে নাড়তে বৃহন্নলাও চেচাতে থাকে, ‘মেমসাব, মেমসাব দরজা খুলুন।’

কিন্তু দরজা খোলার কোন লক্ষণ দেখা যায় না। বৃহন্নলা ও মৃন্ময়ী দুজনেই এবারে বেশ ভয় পেয়ে যায়। মৃন্ময়ী ভীত স্বরে বলে, ‘মনে হচ্ছে মা খুব অসুস্থ বা মায়ের কিছু একটা হয়েছে। হয়ত মা দরজা খোলার অবস্থায় নেই। দরজা ভেঙ্গে ঢুকতে হবে।’

‘কিন্তু বৌদি, আমরা দুজনে কি এত মজবুত দরজা ভাংতে পারব?’

‘না, তুই এখানে দাড়া। আমি পাশের বাড়ির থেকে জ্যাঠামশাইদের ডেকে আনছি।’

‘কিন্তু বৌদি, তার আগে আমরা একবার চেষ্টা করে দেখি যদি.....’

‘না, তাতে দেরি হয়ে যাবে।’ এই বলে মৃন্ময়ী আর দাড়ায় না। দ্রুতপায়ে সিঁড়ি দিয়ে নেমে আসে।

আগেই বলেছি, দেব নারায়ন রায় দুই ছেলের জন্য একই ডিজাইনের দুটো বাড়ি বানিয়েছিলেন। বাড়ি দুটোর অবস্থান দু দিকে, একটা উত্তর অপরটির দক্ষিণ দিক। তাই দুটো বাড়ির আলাদা আলাদা নাম রেখেছিলেন, একটা উত্তর মহল, অপরটির দক্ষিন মহল। উত্তর মহলটি বড় ছেলে বিরেনের ভাগে পড়ে আর দক্ষিণ মহলটি ছোট ছেলে সুরেনের।

এই দক্ষিণ মহলে মুল দ্বার দিয়ে প্রবেশ করলেই প্রথমেই পড়ে বিশাল ড্রইং কাম ডাইনিং রুম। এই ড্রইং রুমটি বাড়ির শেষ প্রান্ত পর্যন্ত চলে গেছে। ড্রয়িং রুমটির বাঁ পাশে শুরুতে এটাচ বাথরুম সহ একটা বড় বেডরুম, এর ঠিক পাশেই একটা কমন বাথরুম। তার পাশে রান্নাঘর। আর এর পাশেই একদম শেষে একটা ছোট রুম। এটিতে বৃহন্নলা থাকে। ড্রয়িং রুমটির একদম শেষদিকে একটা সিঁড়ি দোতলায় উঠে গেছে। ড্রয়িং রুমটির ঠিক ডান পাশে এটাচ বাথরুম সহ দুটো বড় বেডরুম। এই বেডরুম দুটির একটিতে মৃন্ময়ী থাকে, অপরটি গেস্ট রুম। সিঁড়ি দিয়ে উঠেই একটা লম্বা প্যেসেজ দোতলার এ মুড়ো থেকে ও মুড়ো চলে গেছে। প্যাসেজটির বাম পাশে এটাচ বাথরুম সহ দুটো বড় বেডরুম আবার ডান পাশেও একি রকম এটাচ বাথরুম সহ দুটো বড় বেডরুম।

পরবর্তীকালে বিনোদিনী দেবি ওই ডান পাশের দুটো রুমকে ভেঙ্গে নিজের জন্য একটা বিশাল সাইজের বেডরুম ও বেশ বড়সড় সাইজের এটাচ বাথরুম বানিয়ে নেন। বিনোদিনী দেবি দোতলায় একাই থাকতেন। দোতলার বাকি দুটো রুম খালি থাকত।

বিনোদিনী দেবি বাড়িতে আর কোন কাজের লোক রাখেননি। রান্নাবান্না থেকে শুরু করে বাড়ির সব কাজ বৃহন্নলা ও মৃন্ময়ীকে করতে হত।

যাইহোক মৃন্ময়ী খুব দ্রুত বিরেন রায়ের বাড়ির সদর দরজায় পৌঁছে ঘন ঘন কলিং বেল বাজাতে থাকে। বিরক্তির সাথে বিরেন রায় নিজে দরজা খুলে খেকিয়ে উঠতে যাবেন কিন্তু মৃন্ময়ীকে এবং তার অবস্থা দেখে হকচকিয়ে যান।

‘কি হয়েছে মৃন্ময়ী? তুমি এত সকালে?’

‘জ্যাঠামশাই, মায়ের কিছু একটা হয়েছে, দরজা খুলছেন না, ভেতর থেকে শুধু গোঙ্গানির আওয়াজ আসছে। আপনারা একটু আসুন।’
ঘন ঘন কলিং বেলের আওয়াজ শুনে ইতিমধ্যে বিরেন বাবুর পিছু পিছু তার বড় ছেলে মনোজ, বড় বৌমা লাবণ্য ও ছোট বৌমা প্রিয়ন্তি এসে হাজির হয়। মৃন্ময়ীর কথা শুনে সবাই দ্রুত পায়ে বিনোদিনী দেবির বাড়ির দিকে রওয়ানা দেয়। গেটের বাইরে এখানকার থানার হাবিলদার রামদিনকে সাইকেলে চেপে যেতে বিরেন বাবু দেখতে পান। বিরেন বাবু চেচিয়ে রামদিনকে ডাকেন। রামদিন সাইকেল থেকে নেমে গেট খুলে ভেতরে আসে। যেতে যেতে রামদিনকে পুরো ব্যাপারটা মৃন্ময়ী বলে।

একটু পরেই মৃন্ময়ীর সাথে বিনোদিনী দেবির ভাসুর বিরেন ও তার বড় ছেলে মনোজ ও দুই পুত্রবধু লাবণ্য ও প্রিয়ন্তি এবং এই অঞ্চলের থানার হাবিলদার রামদিন এসে হাজির হয়। সবাই একসাথে হন্তদন্ত হয়ে দোতলায় বিনোদিনী দেবির ঘরের সামনে এসে উপস্থিত হয়। বিরেনবাবু দরজায় জোরে জোরে আঘাত করতে করতে বলে, ‘বিনোদিনী ..... বিনোদিনী..... কি হয়েছে? দরজা খোল।’

বিরেনবাবুর বড় ছেলে মনোজ জোরে চিৎকার দেয়, ‘কাকি ... কাকি ... দরজা খোল।’

এরপরে লাবণ্য ও প্রিয়ন্তি দুজনেই ডাক দেয়, কিন্তু ভেতর থেকে কোন উত্তর আসে না, দরজাও খোলে না।

মৃন্ময়ী ভীত স্বরে বলে, ‘জ্যাঠামশাই, দরজায় কান পাতুন মায়ের গোঙ্গানির আওয়াজ শুনতে পাবেন। মনে হচ্ছে মা খুব অসুস্থ বা মায়ের কিছু একটা হয়েছে। হয়ত মা দরজা খোলার অবস্থায় নেই।’

মৃন্ময়ীর কথা শুনে বিরেন, মনোজ, লাবণ্য, প্রিয়ন্তি ও রামদিন সবাই একে একে দরজায় কান পাতে এবং প্রত্যেকেই গোঙ্গানির আওয়াজ শুনতে পায়।

বিরেনবাবু চিন্তিত স্বরে বলে, ‘মনে হচ্ছে দরজা ভেঙ্গে ঢুকতে হবে।’

এই শুনে রামদিন নিজের পালয়ানি দেখানোর জন্য সবাইকে দরজার সামনে থেকে সরিয়ে দিয়ে নিজের কাঁধ দিয়ে সজোরে দরজায় ধাক্কা মারে। এরকম বেশ কয়েকবার ধাক্কা মারে কিন্তু তাতে কাঁধে ব্যথা পাওয়া ছাড়া লাভের লাভ কিছু হয় না।

বিরেন বাবু বাধ্য হয়ে রামদিনকে ক্ষান্ত করে বলেন, ‘রামদিন, এটা আগেকার দিনের সেগুন কাঠের মজবুত দরজা। এভাবে খোলা যাবেনা। আমাদের বাগানে একটা কাঠের গুড়ি আছে, সেটা নিয়ে এসে এই দরজা খুলতে হবে।’

বিরেন বাবু নিজের বড় ছেলেকে ইশারা করতেই মনোজ রামদিনকে সঙ্গে নিয়ে কাঠের গুড়ি আনতে চলে যায়। কিছুক্ষনের মধ্যেই দুজনে ধরাধরি করে কাঠের গুড়িটা নিয়ে এসে হাজির হয়। বিরেন বাবু মেয়েদেরকে একটু সরে যেতে বলে নিজেও হাত লাগায়। গুড়িটার মুখে রামদিন, মাঝে বিরেন বাবু ও শেষে মনোজ থাকে। তিনজনে গুড়িটা চাগিয়ে ধরে সজোরে গিয়ে দরজায় আঘাত করে। বারংবার আঘাত করতে থাকে। দরজার উপরে লাগানো ছিটকিনিটা একটু আলগা হয়। আরও বেশ কয়েকবার আঘাত করার পরে ছিটকিনিটা অনেকটাই আলগা হয়ে আসে। তিনজনে একটু দম নেয়। আবার গুড়িটা চাগিয়ে ধরে সজোরে দরজায় আঘাত করে। দরজার উপরের ছিটকিনিটা ভেঙ্গে গিয়ে ঘরের ভেতরে ছিটকে পরে। দরজাটা দড়াম করে খুলে যেতেই তিনজনে টাল সামলাতে না পেরে ঘরের ভিতরে হুরমুরিয়ে গিয়ে পড়ে। প্রথমে রামদিন তার উপরে বিরেন বাবু আর তার উপরে মনোজ গিয়ে পড়ে। হাত ফস্কে কাঠের গুড়িটা ঘরের ভেতরে বেশ খানিকটা দূরে গিয়ে পড়ে। রামদিনের পায়ের হাঁটুতে ও হাতের কনুইয়ে সামান্য চোট পায়। কিন্তু তিনজনেই খুব দ্রুত সামলে নিয়ে উঠে দাড়ায়।



ইতিমধ্যে দরজা খুলে যেতেই মেয়েরাও পায়ে পায়ে এগিয়ে এসে ঘরের ভেতর ঢুকে আসে। সবার চোখ বিনোদিনী দেবির খাটের দিকে চলে যায়। বীভৎস দৃশ্যটা চোখে পড়তেই সকলে আঁতকে ওঠে। খাটের পাশে চাপ চাপ রক্ত, আর সেখানেই রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছে বিনোদিনী দেবি।

সকলে হতবাক হয়ে যায় বিনোদিনী দেবির রক্তাক্ত দেহটা দেখে। বিনোদিনী শুধু একটা নাইটি পরে চিত হয়ে শুয়ে আছেন, দুটো হাত বুকের উপরে জড় করা, ডান হাতটা বাঁ হাতের কব্জিটা চেপে ধরে আছে। নাইটি, বুক, হাত সব রক্তে ভেসে যাচ্ছে। মুখ দিয়ে অস্পষ্ট গোঙানি বের হচ্ছে। বিনোদিনী দেবির মুখ চোখ তীব্র যন্ত্রণা, ভয়, বিস্ময়ে একাকার হয়ে আছে। ঠোঁট দুটো সামান্য ফাঁক করা, সাদা ফেনার মত গ্যাজলা বেরিয়ে রয়েছে। মুখ দিয়ে নিশ্বাস নেওয়ার চেষ্টা করছে। বারংবার কেঁপে উঠছে দেহটা। পা দুটো কাটা পাঁঠার মত ছটফট করছে বর্ণনাতীত যন্ত্রণায়।

এই ভয়ানক দৃশ্য দেখে সকলেই নির্বাক হয়ে যায়। কয়েক মুহূর্তের স্তব্ধতা। সকলে সংবিৎ ফিরে পেতে সময় নেয়।

সর্ব প্রথম বৃহন্নলা হাইমাউ করে চেচিয়ে ওঠে, ‘মেমসাব, আপনার এ অবস্থা কি করে হল.... কে করল....’ বলতে বলতে বৃহন্নলা বিনোদিনী দেবির দিকে এগিয়ে যায়।

বাড়ির বাকি মেয়েরা অত রক্ত দেখে এগোতে সাহস পায় না, দরজার কাছে দাড়িয়ে থাকে। এদিকে বিরেন বাবু অভিজ্ঞ ও বিচক্ষণ মানুষ, অবস্থাটা বোধগম্য হতে সময় নেয় না। সকলকে অবাক করে দিয়ে বিরেন বাবু হুড়মুড়িয়ে ঘরের এটাচ বাথরুমটার কাছে চলে যান। বাথরুমের দরজাটা টান মেরে খুলতে যান, কিন্তু ছিটকিনি দেওয়া আছে দেখে তিনি ছিটকিনি খুলে বাথরুমের ভেতরে ঢোকেন। বাথরুমটা ভাল করে নিরীক্ষণ করেন কিন্তু কাউকে দেখতে পান না। বেরিয়ে আসেন বাথরুম থেকে। সকলে উৎকণ্ঠা নিয়ে বিরেন বাবুর দিকে চেয়ে থাকে।

এরপরে বিরেন বাবু যেটা করেন সেটাতে সবাই আরও আশ্চর্য হয়ে যায়। মাটিতে শুয়ে পড়ে বিরেন বাবু খাটের তলাটা ভাল করে নিরীক্ষণ করেন, কিন্তু কাউকে দেখতে পান না।

এদিকে বৃহন্নলা চেচিয়ে ওঠে, ‘বাবু, এসব পরে করলেও চলবে। সবার আগে ডাক্তার, এম্বুল্যান্সের ব্যবস্থা করুন। মেমসাবের ধড়ে এখনো প্রান আছে, হাসপাতালে নিয়ে যেতে পারলে এখনো বাঁচান যাবে।’

বৃহন্নলার কথায় বিরেন বাবুর হুশ ফেরে, মনে মনে একটু লজ্জিত হন, বলেন, ‘মনোজ, তুই এম্বুল্যান্সের ব্যবস্থা কর আর আমি পাশেই ডাক্তার ঘোষাল থাকেন। ওনাকে ডেকে আনছি।’

মনোজ বলে, ‘আমার ঘরে নার্সিং হোম আর এম্বুল্যান্সের ফোন নাম্বার আছে। দুটোতে ফোন করে ব্যবস্থা করে দিচ্ছি।’
বিরেন বাবু আর মনোজ দুজনেই দ্রুত ঘর থেকে বেরিয়ে যান। এদিকে আর এক কাণ্ড ঘটে। মৃন্ময়ী ছোটবেলা থেকেই সামান্য কাটা ছেড়া, রক্ত দেখলেই ভয়ে মূর্ছা যায়। বীভৎস রক্তাত অবস্থায় শাশুড়িকে দেখে মৃন্ময়ী নিজেকে আর সামলাতে পারে না, জ্ঞান হারায়। ভাগ্যিস লাবণ্য ধরে না ফেললে আর একটা দুর্ঘটনা ঘটে যেত। লাবণ্য আর প্রিয়ন্তি দুজনে ধরাধরি করে মৃন্ময়ীকে দরজায় ঠেস দিয়ে বসায়। লাবণ্য প্রিয়ন্তিকে জল আনতে বলে। প্রিয়ন্তি একপ্রকার দৌড়ে নিচ থেকে এক গ্লাস জল নিয়ে আসে। জলের ঝাপটা কয়েকবার দিতেই মৃন্ময়ীর জ্ঞান ফিরে আসে।

এদিকে হাবিলদার রামদিন বেকুফের মত ঘরের মধ্যে দাড়িয়ে থাকে। পুলিশে কাজ করলে কি হবে রামদিনও বেশি রক্তারক্তি নিতে পারে না। তাই চুপচাপ ঘরের মাঝে দাড়িয়ে সজাগ দৃষ্টিতে ঘরের চারিদিকে চোখ বোলায়।

গোঙ্গানির আওয়াজ পেতে সকলে বিনোদিনী দেবির দিকে চোখ ফেরায়।

বৃহন্নলা বলে, ‘মেমসাব, খুব কষ্ট হচ্ছে বুঝি, এখুনি ডাক্তার এসে যাবে। আপনার অবস্থা এরকম কি করে হল.... কে করল?’

বিনোদিনী দেবি ডানহাত দিয়ে বাম হাতের কব্জিটা চেপে ধরে খুব কষ্টের সাথে বাম হাতটা তুলে ধরে। বামহাতের তর্জনীটা সামনের দিকে দেখায়। সেদিকে ছ’ পাল্লার বিশাল কাঠের আলমারিটার দিকে সবার চোখে পড়ে। বিনোদিনী দেবির ইশারাটায় সবাই মনে মনে ধারনা করে, খুনি ওই আলমারির মধ্যে লুকিয়ে আছে।

রামদিনের পুলিশি সত্তা জেগে ওঠে, হাতের লাঠিটা বাগিয়ে ধরে খুব সন্তর্পণে আলমারির দিকে এগিয়ে যায়। মেয়েরা ভয়ে আরও সিটিয়ে যায়। রামদিন মুখ ঘুরিয়ে ইশারায় সবাইকে চুপ থাকতে বলে। ভয়ার্ত চোখে সবাই রামদিনের দিকে চেয়ে থাকে।

ছ’পাল্লার বিশাল কাঠের আলমারিটার সামনে রামদিন হাজির হয়। সন্তর্পণে চারিদিকে একবার চোখ বুলিয়ে নেয়। আলমারিটার বাম পাশে এসে দাড়ায়, আলমারিতে চাবি ঝুলছে কিন্তু দেওয়া নেই। ডান হাতে লাঠিটা বাগিয়ে ধরে বাম হাতে পাল্লার হাতল ধরে হ্যাচকা টান মারে। আলমারির বাম পাশের দুটো পাল্লা খুলে আসে। মেয়েদের ভয়ে হাত পা গুটিয়ে আসে। আলমারিতে তিনটে তাক, উপরের তাকে ডাই করা শিতের পোশাক, মাঝের তাকে লেপ, কম্বল। আর নিচের তাকে নানা ধরনের লেডিস জুতো। রামদিন তাও একবার সব কটা তাকে লাঠি দিয়ে খুচিয়ে খুচিয়ে দেখে নেয়।

পাশের পাল্লাদুটোতেও চাবি ঝুলছে, রামদিন চাবি ঘুরিয়ে দেখে খোলা আছে। এরপরে রামদিন খুব সন্তর্পণে পাশের পাল্লা দুটো খুলে ফেলে। এখানে দুটি তাক। উপরের তাকে সার দিয়ে হ্যাঙ্গারে শাড়ি ঝোলান রয়েছে। নিচের তাকে লন্ড্রির থেকে কেচে আসা শাড়ি থাক দিয়ে রাখা আছে। রামদিন শাড়িগুলো সব একটা একটা করে সরিয়ে লাঠি দিয়ে খুচিয়ে ভাল করে পরিক্ষা করে। নিচের তাকটাও ভাল করে চেক করে নেয়। কিন্তু কাউকে দেখতে পায় না।

ডান দিকের পাল্লাদুটোর দিকে সবাই ভয়ে ভয়ে চেয়ে থাকে। সবার মনে মনে ধারনা হয় খুনি এটার মধ্যেই লুকিয়ে আছে। রামদিনও আরও সজাগ হয়ে যায়। এখানেও চাবি ঝুলছে কিন্তু চাবি দেওয়া নেই। লাঠিটা মুঠিতে ভাল করে চেপে ধরে অত্যন্ত সতর্কতার সাথে রামদিন আলমারির শেষ দুটো পাল্লা একটানে খুলে ফেলেই লাঠিটা উচিয়ে ধরে। এখানেও তিনটে তাক, উপরের তাকে মেয়েদের যাবতীয় প্রসাধন সামগ্রী। মাঝের তাকে লকার, বন্ধ। নিচের তাকে মেয়েদের অন্তর্বাস, ব্লাউজ, ব্রা এইসব। রামদিন উপরের আর নিচের তাক দুটো ভাল করে পরীক্ষা করে নেয়। মাঝের লকারটি টান মেরে দেখে চাবি দেওয়া আছে। কিন্তু লকারের সাথে চাবিটা লাগান নেই।

আলমারির ভেতরে কাউকে পাওয়া না যাওয়ায় সবাই মনে মনে একটু হতাশ হয়। রামদিন সব থেকে বেশি হতাশ হয়ে পড়ে। সে মনে মনে আশা করেছিল খুনিকে হাতে নাতে ধরে সবাইকে তাক লাগিয়ে দেবে।

এদিকে নিচ থেকে একটা সোরগোলের আওয়াজ শুনতে পাওয়া যায়। একটু পরেই বিরেন বাবু ডাক্তার ঘোষালকে সঙ্গে নিয়ে এসে হাজির হয়। পিছু পিছু মনোজও এসে হাজির হয়। মনোজ হাপাতে হাপাতে বলে, ‘এম্বুল্যান্স এখুনি আসছে আর নার্সিং হোমের ইমারজেন্সিতে বলে দিয়েছি।’

ডক্টর ঘোষাল চারিদিকটা একবার চোখ বুলিয়ে নিয়ে ধির পায়ে বিনোদিনী দেবির পাশে গিয়ে দাড়ায়। ডাক্তারের সুবিধের জন্য বৃহন্নলা একটু সরে বসে। ডাক্তার উবু হয়ে বসে প্রথমে বিনোদিনী দেবির নাকের কাছে হাত নিয়ে যায়।

বিনোদিনী দেবির অবস্থা দেখে সবাই স্তম্ভিত হয়ে যায়। তার ভুরু দুটো কপালের দিকে উঠে গেছে, চোখ দুটো যেন বিস্ফোরিত হয়ে বাইরে ঠিকরে বেরিয়ে আসবে, মুখ হা করে আছে। কিন্তু গোঙ্গানি থেমে গেছে, পা দুটো স্থির হয়ে আছে। আজানা আশঙ্কায় সকলের বুক কেপে ওঠে।

ডাক্তারবাবু ইতিমধ্যে স্টেথোস্কোপ লাগিয়ে নানাভাবে পরীক্ষা করে। উঠে দাঁড়ানোর আগে বিনোদিনী দেবির চোখের পাতা দুটো বন্ধ করে দেন। বিরেনবাবুর দিকে চেয়ে হতাশ স্বরে ডক্টর ঘোষাল বলেন, ‘সরি, বিরেনবাবু, শি ইজ নো মোর। উনি মারা গেছেন।’

ডাক্তারের কথা শেষ হতেই বৃহন্নলার বুক চাপড়ানো বিলাপের শব্দ শোনা যায়। চিৎকার করে কাঁদতে থাকে বৃহন্নলা। তবে লাবণ্য, প্রিয়ন্তি ও মৃন্ময়ীর মধ্যে বুক চাপড়ানো বিলাপ নেই। তারা কেবল পাথরের মতো চুপচাপ বসে থাকে, আর তাদের চোখ থেকে নিঃশব্দে জল গড়াতে থাকে। লাবণ্য, প্রিয়ন্তি ও মৃন্ময়ী এক অপরকে জড়িয়ে ধরে চোখে আঁচল চাপা দেয়, মৃন্ময়ীর শরীরের নিঃশব্দ কাঁপুনি দেখে আঁচ করা যায়, রুদ্ধ কান্নার দমকে এই আলোড়ন।

ডক্টর ঘোষাল ঘরের সবার উপরে একবার চোখ বুলিয়ে নিয়ে নিচু স্বরে বলেন, ‘বিরেনবাবু, মনে হচ্ছে খুনের কেস। পুলিশকে ডাকার ব্যবস্থা করুন।’

ডক্টর ঘোষালের কথাটা রামদিনের কানে যায়, বলে, ‘হ্যা, আমি এখুনি থানায় ফোন করে জানিয়ে দিচ্ছি।’

ডক্টর ঘোষাল মৃদু হেসে বলেন, ‘হ্যা রামদিন, তার আগে সবাইকে এখান থেকে সরিয়ে দেওয়া উচিত।’

ডাক্তারবাবুর কথার মর্মটা বিরেনবাবু ও রামদিন ভালই বুঝতে পারে। বিরেন বাবু দেরি না করে সবাইকে নিয়ে নিচের ড্রয়িং রুমে নেমে আসেন। রামদিন ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে বাইরে থেকে হুক টেনে দেয়। রামদিন নিচে এসে ড্রয়িং রুমে রাখা ল্যান্ড ফোন থেকে থানায় ফোন করে দেয়।

সবাই নিথর হয়ে বসে থাকে, কারো মুখে কোন কথা নেই। তবে দুঃখের থেকেও রায় পরিবারের সদস্যদের মুখের মধ্যে বেশি আতঙ্কের ছাপ লক্ষ্য করা যায়। একটা সোফায় মৃন্ময়ীকে মাঝে রেখে লাবণ্য ও প্রিয়ন্তি বসে থাকে। উল্টোদিকের সোফায় ডক্টর ঘোষাল আর বিরেনবাবু বসে থাকেন। মনোজ একটা সিঙ্গল সোফায় চিন্তাক্লিষ্ট মুখে বসে হাতের নখ চিবোয়। ডাইনিং টেবিলের একটা চেয়ারে রামদিন বসে থানার বড় বাবুদের আসার অপেক্ষায় থাকে। বৃহন্নলাএকটা কোনায় চুপচাপ দাড়িয়ে থাকে।

গলা খাকরে বিরেন বাবু বলেন, ‘ডক্টর ঘোষাল, চা খাবেন?’

ডক্টর ঘোষাল মৃদু হেসে সম্মতি দেন। বিরেনবাবু মেয়েদের দিকে তাকান। মৃন্ময়ী উঠতে যাবার আগেই বৃহন্নলা বলে ওঠে, ‘বৌদি, আপনি বসুন। আমি সবার জন্য চা করে নিয়ে আসছি।’

একটু পরেই ট্রেতে করে সবার চা নিয়ে বৃহন্নলা হাজির হয়। মৃন্ময়ী চা খায় না, তাই মৃন্ময়ী ছাড়া সকলে ট্রের থেকে একটা করে কাপ তুলে নেয়। সকলে নিঃশব্দে চা পান করে যায়, কারো মুখে কোন কথা নেই। বিরেনবাবুকে ভীষণ রকম চিন্তিত দেখায়।

এই সময় বাইরে জিপ থামার আওয়াজ পাওয়া যায়।
Like Reply
#7
নুপুরের জবানবদি

আমি নুপুর, ব্যারিস্টার সোমনাথ ও রম্ভাদেবির একমাত্র কন্যাসন্তান। আমার যখন বয়স দশ তখন আমার মা রম্ভাদেবি হঠাৎ গত হন। হার্টের ব্যামো ছিল, পরে শুনেছি হার্ট ফেল করে মা মারা যান। আমি ছোটবেলা থেকেই খুব আদরে মানুষ হয়েছি। যেহেতু মা নেই তাই বাবা আমার কোন আব্দারই অপূর্ণ রাখত না। যা চাইতাম সঙ্গে সঙ্গে তা পেয়ে যেতাম। তার ফলে আমি একটু জেদি প্রকৃতির তৈরি হই। আমি পড়াশুনায় মোটামুটি ছিলাম। কিন্তু নাচ আর গান এই দুটো জিনিস ছিল আমার ধ্যান জ্ঞান। ছোটবেলা থেকেই নাচ গান শিখতাম।

যাইহোক কলেজে ভর্তি হই। কলেজের এক ফাংশানে রাহুল ও দেবাংশু নামের দুজন লোকের সাথে আলাপ হয়। রাহুলের নাচের গ্রুপ আছে আর দেবাংশু গানের প্রোগ্রাম করে বেড়ায়। কলেজ ফাংশনে দুজনের প্রোগ্রাম দেখে খুব ভাল লাগে। দুজনের কাছে নাচ আর গান শেখার জন্য ঝুলে পড়ি। আমি দেখতে খারাপ ছিলাম না, বন্ধুদের মধ্যে আমার রুপের প্রশংসা অনেক শুনেছি। আমার তখন বয়স কুড়ি। হাইট পাঁচ ফুট চার, স্লিম, যথেষ্ট ফর্সা, বুক ও পাছা যথেষ্ট আকর্ষণীয়। মুখশ্রী লম্বাটে কিন্তু আলাদা চটক ছিল, যা যে কোনো পুরুষকে ঘায়েল করার পক্ষে যথেষ্ট।

রাহুলের বয়স তিরিশের কোঠায়, আমার থেকে প্রায় দশ বছরের বড়। দেবাংশুর বয়স প্রায় আমার বয়সের ডবল, চল্লিশের কোঠায়। রাহুলের গায়ের রং শ্যামলা, কিন্তু বলিষ্ঠ চেহারা। হাতের পেশি, বুকের ছাতি দেখলেই বোঝা যায় নিয়মিত ব্যায়াম করা চেহারা। আর দেবাংশু অসম্ভব ফর্সা, রোগা পাতলা দোহারা চেহারা। চেহারায় একটা নমনিয় ভাব আছে, সেখানে রাহুল একটু রাফ। রাহুলের হাইট ছ ফুট মত, আর দেবাংশুর হাইট মন্দ না তবে রাহুলের থেকে কম। রাহুলের মাথায় ঘন বাবরি করা কালো চুল আর দেবাংশুর পুরো মাথা জুড়ে টাক, শুধু সাইডে কিছু কাচা পাকা চুল আছে।

রাহুল ও দেবাংশু দুজনেই আমাকে শেখাতে রাজি হয়ে যায়। কিন্তু আমাকে তাদের বাড়িতে গিয়ে নাচ ও গান শেখার কথা বলে। আমি আর পাঁচ জনের সাথে একসাথে নাচ গান শিখব এটা আমার মনপুত হয়না। আমি আপত্তি জানিয়ে বলি আমার বাড়িতে এসে শেখাতে হবে। প্রথমে দুজনে একটু গাইগুই করে, যখন ভাল টাকার টিউশন ফির কথা বলি। তখন আর তাদের আপত্তি থাকে না।

কিছুদিন টিউশনের পর দুজনের সম্পর্কে মোটামুটি একটা ধারনা করে ফেলি। রাহুল বিয়ে করেনি, নাচই তার ধ্যান জ্ঞান। সে এই নিয়েই থাকতে চায়। কথাবার্তায় আন্দাজ পাই ছাত্রীদের সাথে তার ইনটু মিন্টু থাকলেও সে কোন প্রেম করে না। আর কার্যসিদ্ধি হাসিল করায় ওস্তাদ।

দেবাংশু বিবাহিত, তার একটি ছেলে আছে। অন্যান্য ছাত্রীদের সাথে তার রসে বসে সম্পর্ক। কিন্তু বুড়ো ভাম হলে কি হবে কথায় পটু, কাকে কিভাবে বশ করতে হবে সেটা খুব ভাল জানে। সাদা সিদে দেখতে হলে কি হবে চোখ দিয়ে যেন মেয়েদের শরীর গিলে খায়।

যাইহোক এরপরে ঠিক হয় সপ্তাহের সোম ও বুধ দুপুরে রাহুল আমাকে নাচ শেখাতে আসবে। আর মঙ্গল ও শুক্র দুপুরে দেবাংশু গান শেখাতে আসবে। বাড়িতে বাবা আর আমি ছাড়া কেউ থাকে না। ঠিকে ঝি আছে সে সকালে আর সন্ধ্যায় আসে। কাজ করে দিয়ে চলে যায়। বাবা সকালে কোর্টে যায় আর ফেরে রাতে। কাজেই দুপুরে আমি একাই থাকি। আমি দুজনকেই স্যার আর আপনি করে কথা বলতাম। শুরু হয় আমার নাচ ও গানের ক্লাস। প্রথম এক মাস ঠিক ঠাক ক্লাস হয়। রাহুল ও দেবাংশু দুজনেই খুব আগ্রহের সাথে আমাকে শেখাতে থাকে।

কিন্তু একমাস পর থেকে শুরু হয় গণ্ডগোল। দেবাংশু স্যার গান শেখানোর পরে আমার সাথে খেজুরে আলাপ জুড়ে দেয়। প্রথমদিকে আমার ভালই লাগত। এরপরে সে তার ছাত্রীদের সাথে ইনটু মিন্টু সম্পর্কের কথা শুরু করে দেয়। ক্রমশ আলোচনাগুলো অশ্লীল হতে থাকে। কোন ছাত্রীর কোথায় কোথায় হাত দিয়েছে, কোন ছাত্রীর মায়ের সাথে কোথায় ঘুরতে গেছে, এইসব গল্প রসিয়ে বসিয়ে শুরু করে। মানেটা বুঝতে আমার বাকি থাকে না। কিন্তু তখন আমার মাস্টারের সাথে জড়িয়ে পড়ার থেকেও পাবলিকের সামনে প্রোগ্রাম করব এটাই বেশি গুরুত্বপূর্ণ ছিল। তাই আমি প্রথম দিকে এই বিষয়টা নিয়ে খুব একটা পাত্তা দিতাম না। এইভাবে দু তিন সপ্তাহ যায়। কিন্তু দেবাংশু চালু মাল ক্রমশ গল্পগুলো আরও অশ্লীল ভাষায় বলতে শুরু করে। আমি পড়ে যাই মুস্কিলে।

দেবাংশু গানটা যেমন ভাল করে তেমনি খুব ভাল শেখায়। বুঝতে পারি দেবাংশুকে এই ব্যাপারে কড়া কথা শোনালে মালটা আর আমাকে গান শেখাতে আসবে না। আমি দোটোনায় পড়ে যাই। আমি এরপরে গান শেখার পরে কাজের অছিলায় উঠে পড়তাম। কিন্তু পরের দিন থেকে ক্লাসের শুরুতেই তার কেচ্ছা কাহিনি শুরু করে দেয়। বাধ্য হয়ে শুনতে হত আমাকে।

আমাকে একদম পাশে বসিয়ে গান শেখাত। ক্রমশ আমার গায়ে হাত দেওয়া শুরু করে। প্রথমে কাঁধে, তারপরে পিঠে মাস্টারের হাত ঘুরে ফিরে বেড়াত। আর সেই সাথে তার কেচ্ছার গল্পে গানের মাস্টার ক্রমশ গুদ, পাছা, মাই, বাঁড়া, চোদাচুদি এইসব শব্দ প্রয়োগ করা শুরু করে দেয়। আমার কান মাথা গরম হয়ে যেত। আমি একদিন না থাকতে পেরে বলে ফেলি, ‘স্যার, আপনি এসব করে বেরান, বৌদি কিছু বুঝতে পারে না?’

'হে, হে করে হেসে গানের মাস্টার বলে, ‘মামনি, তোমার বৌদি সব জানে।’

শুনে আমার পিলে চমকে ওঠে। বলি, ‘জানে মানে। আপত্তি করে না?’

‘আপত্তি করবে কেন। ওরও তো নাং আছে। তোমার বৌদি নাঙের কাছে চোদা খায় আর আমি ছাত্রীদের মধু খেয়ে বেড়াই।’

বুঝি, যেমন কুকুর তার তেমন মুগুর জুটেছে। কিন্তু এটাও বুঝি যেদিকে যাচ্ছে তাতে গানের মাষ্টার আমাকে পেড়ে ফেলার আপ্রান চেষ্টা করবে। কিন্তু ব্যাপারটা যে কিভাবে সামাল দেব সেটা মাথায় আসে না।

পরের দিনের ক্লাসেই বুড়ো ভাম তার কার্যসিদ্ধি করে নেয়। সেদিন গানের মাস্টার দুদিন আগে কিভাবে তার এক ছাত্রি ও তার সৎ মাকে চুদেছে সেই গল্প শুরু করে দেয়। এতদিন ধরে মাস্টারের কাছে রসাল গল্প শুনে শুনে আমার কান সয়ে গেছে। এখন আর খুব একটা অসুবিধে হয় না বরং ভালই লাগে।

যাইহোক আমি সাধারনত নাভির নীচে শাড়ী পরি ফলে আমার ব্লাউজের নীচ থেকে পেটের অনেকটা অংশ উন্মুক্ত থাকে। আঁচলটা এমনভাবে ঘুরিয়ে উপরে নিয়ে যাই যাতে আমার নাভিটা আঁচলে ঢাকা না পরে। টাইট ব্লাউজের নীচে আমার সুডৌল বুক দুটো আঁচলের পাশ থেকে নিজেদের অস্তিত্ব জানান দেয়। এদিকে গল্পের শুরুতেই মাস্টার তার একটা হাত আমার কাঁধে তুলে দেয়। গল্প যত এগোতে থাকে মাস্টারের হাত ক্রমশ পিঠ থেকে আমার পেটে ঘোরাফেরা করতে থাকে। আমি শাড়ি পরে থাকার জন্য মাস্টারের হাত মারতে সুবিধে হয়ে যায়।
মাস্টার তার এই ছাত্রিকে মাস চারেক আগে গান শেখান শুরু করে। এই ছাত্রীটিও নিজের বাড়িতে গান শেখে। গান শেখানোর সময় সন্ধ্যার দিকে। ছাত্রীটির বাবা ব্যবসায়ী, অনেক রাতে বাড়ি ফেরে। আর সৎমা বাড়ি থাকে কিন্তু সংসারের কাজে ব্যস্ত থাকে। দরজা ভিজিয়ে ক্লাস চলত। দু মাস ধরে অনেক কাঠ খড় পুড়িয়ে মাস্টার ছাত্রীটিকে বাগে আনে। এই দু মাসে মাস্টার ছাত্রীটির ডাঁসা বুক দুটো চুষে, চটকে ভাল করে ভোগ করে নেয়। এরপরে এক সপ্তাহ ছাত্রীর শাড়ির তলার গোপন গভীর ফাটলে মাস্টারের হাত ঘোরাফেরা করে। মাস্টার ছাত্রীর শাড়ির ভেতরে হাত ঢুকিয়ে দু আঙ্গুল দিয়ে খুলে ধরত ছাত্রীর চেরা, ফাঁক হয়ে খুলে যেত গুদের ফাটল। ভগাঙ্কুরে ঘষা দিতেই ছাত্রি কুপোকাত।


এদিকে অশ্লীল ভাষায় মাস্টার তার ছাত্রি চোদনের বর্ণনা দিতে দিতে আমার পেটের উপর দিয়ে খোলা কোমরের দুপাশে আর পিঠের খোলা জায়গায় হাত বোলাতে থাকে। আমি ঠোঁট কামড়ে অদ্ভুত চোখে মাস্টারের কান্ড দেখতে থাকি কিন্তু কোনরকম বাঁধা দিই না। আমার মসৃণ পেটে এতটুকু মেদ নেই, কোমরে কোন খাঁজ নেই, ফর্সা পেটের নীচে গভীর একটা নাভি। মাস্টার রসাল গল্পের সাথে সাথে আমার সুগভীর নাভির মধ্যে তার একটা আঙ্গুল ঢুকিয়ে দেয়। মাস্টার ছাত্রীর চোদন কথার বিবরনের সাথে মাস্টারের নির্লজ্জ হাতের চটকানি খেয়ে আমার সারা শরীর উত্তেজনায় কেঁপে ওঠে।

মাষ্টার বলতে থাকে, পরেরদিন মাস্টার ক্লাসের শুরুতেই কাজ শুরু করে দেয়। ছাত্রীর শাড়ি সায়া কোমর পর্যন্ত গুটিয়ে দেয়। ছাত্রীর দু পা ফাঁক করে মাস্টার মাথাটা ছাত্রীর যোনীর উপরে ঠেসে ধরে। ছাত্রীর রসাল যোনি পাপড়ি মাস্টারের ঠোঁটের ওপরে চেপে যায়। মাস্টার দুহাতে ছাত্রীর পাছার দাবনা দুটো চেপে ধরে যোনি পাপড়ি দুই ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে শুরু করে। যোনি চেরায় মাস্টারের ঠোঁট পড়তেই ছাত্রীর শরীর কেঁপে ওঠে। মাস্টারের মুখের ওপরে যোনিদেশ চেপে ধরে ঘষতে শুরু করে। মাস্টার জিভ দিয়ে ছাত্রীর যোনি চেরা চেটে দেয়। যোনী চেরার ভেতরে সরু করে জিভটা ঢুকিয়ে দিয়ে নাড়তে থাকে। মাস্টার দুহাতে ছাত্রীর নরম পাছা চেপে ধরে মনের সুখে যোনি লেহনে মনোনিবেশ করে। মাস্টারের জিভের ছোঁয়ায় ছাত্রীর সারা শরীর প্রচন্ড ভাবে কেঁপে ওঠে। কালবিলম্ব না করে মাস্টার আসল কাজ শুর করে দেয়।

ছাত্রিকে জড়িয়ে ধরে খাটের উপরে চিত্ করে ফেলে মাস্টার ছাত্রীর উপরে উঠে আসে। উলঙ্গ হতে যেটুকু সময় নেয় তারপরেই এক চাপ দিয়ে মাস্টার নিজের পুরুষাঙ্গটি ছাত্রীর পিচ্ছিল যোনিছিদ্রে পুরোটা ঢুকিয়ে দেয়, মাস্টারের অন্ডকোষ দুটি সশব্দে আছড়ে পড়ে ছাত্রীর নিতম্বের খাঁজের উপর। ককিয়ে ওঠে ছাত্রীটি। মাস্টারের পুরুষাঙ্গটি ছাত্রীর যোনির মধ্যে ভীষণ ভাবে এঁটে বসে, ছাত্রীর রসালো গনগনে উত্তপ্ত যোনিটি কামড়ে ধরে মাস্টারের তাগড়াই, মোটা পুরুষাঙ্গটিকে। মাস্টার এবার আস্তে আস্তে কোমর চালনা করে মন্থন করতে শুরু করে, প্রথমে ধিরে পরে জোর কদমে। ছাত্রি দুই পা তুলে মাস্টারের কোমর বেষ্টন করে ধরে। মাস্টারের জোরদার ঠাপে ছাত্রীর নগ্ন শরীর জোরে জোরে আন্দোলিত হতে থাকে। আর সেই সাথে ছাত্রীর সুডৌল স্তনদুটি যেন নিজস্ব এক ছন্দে দুলতে থাকে। ধীরে ধীরে মন্থনের গতি যত বাড়ে ছাত্রীর মুখ দিয়ে গোঙানি আর সেইসাথে মাস্টারের অন্ডকোষগুলি আছড়ে পড়ার থপ থপ শব্দ তত বাড়ে। মাস্টারের মন্থনের গতি দ্রুত থেকে দ্রুততর হয়। প্রত্যেক মন্থনের তালে তালে ছাত্রি কোমরটা ওপরে ঠেলে ধরে নিজেকে উজার করে দেয়। মাঝে মাঝে দুজনেই ঠোঁট বাড়িয়ে চুমু খায়। ছাত্রীর যোনি অত্যন্ত শক্তভাবে চেপে ধরে মাস্টারের পুরুষাঙ্গটিকে। মাস্টারের চোখের দৃষ্টি ঘোলাটে হয়ে আসে। মাস্টার দানবীয় শক্তিতে ছাত্রিকে মন্থন শুরু করে। উত্তেজনার চরম শিখরে পৌঁছে মাস্টার ছাত্রীর যোনির ভিতরে কামক্ষরণ করতে থাকে ঝলকে ঝলকে। একইসাথে ছাত্রিও কেঁপে কেঁপে উঠে কামমোচন করে।
ইতিমধ্যে মাস্টার নির্লজ্জ বেহায়ার মত আমার নাভির কাছের ডান হাতটা সোজা শাড়ি সায়ার নিচে চালান করে দেয়। হাতটা পৌঁছে যায় আমার তলদেশে থাকা ত্রিভুজাকৃতির কালো ঘন জঙ্গলে, গুদের বালগুলো হারামিটা খামছে ধরে। আমি শিউরে উঠি। গুদের বালে বিলি কাটার সাথে সাথে বালগুলো আঙ্গুল দিয়ে টেনে টেনে ধরে। একটা আঙ্গুল আমার যোনির ফাটলে ঢোকানোর চেষ্টা করে, কিন্তু আমার পা জোড়া থাকায় তার ঠিক সুবিধে হয় না।

মাস্টার আমার সাথে এইসব করতে করতে আবার গল্প শুরু করে। মাস্টার এরপরে এক মাস ধরে তার ছাত্রীর রসাল ফলনা চেটে, চুষে, চুদে একসা করে। কিন্তু একদিন এক অঘটন হয়ে যায়। এতদিন ক্লাসের সময় ছাত্রীর সৎ মা কোনদিন এই ঘরে আসেনি। তাই নিশ্চিন্ত হয়ে মাস্টার তার ছাত্রিকে পুরো উদোম করে চুদতে থাকে। হঠাৎ দড়াম করে সেদিন দরজাটা খুলে ছাত্রীর সৎ মা ঘরে ঢুকে আসে। দুজনের গায়ে একটা সুতো পর্যন্ত নেই, তার উপর মাস্টারের আস্ত বাঁড়াটাই ছাত্রীর গুদে ঢোকান। ভয়ে দুজনের আত্মা খাঁচা ছাড়া হবার জোগাড়। মাস্টার কোনরকমে ছাত্রীর উপর থেকে উঠে দাড়িয়ে পড়ে।

ছাত্রীর সৎ মা রেগে অগ্নিশর্মা হয়ে এগিয়ে এসে ছাত্রীর চুলের মুঠি ধরে হির হির করে টানতে টানতে ঘর থেকে বার করে নিয়ে যায়। সৎ মায়ের মুখে খিস্তির ফোয়ারা ছুটতে থাকে আর দুজনকেই সে দেখে নেবে সেই হুমকিও দিতে থাকে। মাস্টারের ভয়ে হাত পা পেটের ভেতরে সেদিয়ে যায়। কেটে পড়ার জন্য প্যান্ট জামা পড়ার জন্য মেঝের থেকে প্যান্টটা হাতে নেয়।

কিন্তু সেই মুহূর্তে অগ্নিমূর্তি ধারন করে সৎ মা এসে হাজির হয়। প্যান্ট আর পড়া হয় না, হাতেই থেকে যায়। সৎ মা খাটের উপরে বসে মাস্টারকে তুই তকারি করে বলে, ‘সামনে আয়।’

মাস্টার সামনে এসে দাড়াতেই বলে, ‘কতদিন ধরে তোদের মাস্টার ছাত্রীর এসব চলছে?’

মাস্টার ঢোক গিলে বলে, ‘আজকেই হঠাৎ করে....’

কথা শেষ করতে পারে না মাস্টার, সৎ মা খিস্তি দিয়ে বলে, ‘আবে খানকির ছেলে, আমার কি শাড়ির নিচে গুদ নেই, নাকি আমি গুদে বাঁড়া ঢোকাইনি। তোর ওই হামানদিস্তা ওই পুচকে মাগি একেবারেই নিয়ে নিল। আমাকে কি তোর বোকাচোদা মনে হয়।’

মাস্টার কি উত্তর করবে বুঝতে পারে না। মাথা নিচু করে দাড়িয়ে থাকে। মাগি আবার খিস্তি মারে, ‘কি হল ছাত্রি চোদা মাস্টার, মুখে রা নেই যে। একটু আগে তো ছাত্রীর গুদ ধুনে একসা করছিলি।’

মাষ্টার তবুও মিনমিন করে বলে, ‘দেখুন যা হয়ে গেছে, মানছি একটা মারাত্মক ভুল করে ফেলেছি। তাই....’

মাস্টারকে কথা শেষ করতে না দিয়ে ছাত্রীর সৎ মা চিবিয়ে চিবিয়ে বলে, ‘ভুল হয়ে গেছে মানে। আপনি একটা বুড়ো ভাম আর আপনার আধা বয়সি মেয়ের সাথে এসব করতে আপনার লজ্জা করল না।’

মাষ্টার মাথা নিচু করে থাকে। কোন উত্তর করে না। এতে ছাত্রীর মায়ের বোধহয় রাগ আরও চড়ে যায়।

চেচিয়ে বলে, ‘ওই মাগিকে তো আমি বাড়ির থেকে তাড়াবই। আর তোকে জেলের ঘানি টানাব।’

মাষ্টার এবার সত্যি সত্যি ভয় পেয়ে যায়। ল্যাংট অবস্থাতেই বসে পড়ে ছাত্রীর মায়ের দু পা ধরে কাঁদ কাঁদ স্বরে ক্ষমা চাইতে শুরু করে। কিন্তু মাগির এক গোঁ মাস্টারকে জেলে পুরবে আর ছাত্রিকে বাড়ির থেকে বার করে দেবে। এই নোংরামি সে কোনমতেই বরদাস্ত করবে না।
মাষ্টার বুঝতে পারে মাগি আজ সুযোগ পেয়েছে তার সৎ মেয়েকে বাড়ির থাকে বার করে দেবার কাজেই মাগি এই সুযোগ হাতছাড়া করবে না। কিন্তু মাষ্টারও যে এতে বলি হতে চলেছে সেটাও বুঝতে পারে। মাষ্টার মনে মনে ঠিক করে নেয় হয় এস্পার নয় অস্পার। যা থাকে কপালে।


মাস্টার ঝাপিয়ে পড়ে মাগির উপরে। মাগি চেঁচিয়ে ওঠার আগেই মাস্টার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিয়ে চেপে ধরে। মাগি দুহাতে ঠেলে মাস্টারকে সরাবার চেষ্টা করে। কিন্তু মাস্টারকে একচুলও সরাতে পারে না। মাথাটা সরিয়ে ঠোঁট দুটোকে আলাদা করার চেষ্টা করে, কিন্তু পারে না। মাগি তখন দুহাতে কিল চড় মাস্টারের বুকে পিঠে মারতে থাকে। কিল, চড়, ঘুষি খেতে খেতে মাস্টার এক হাত দিয়ে শাড়িটা টান মেরে খুলে দেয়। মাগি নিরুপায় হয়ে মাস্টারের ঠোঁটে সজোরে কামড় বসিয়ে দেয়। কামড় খেয়ে মাস্টারের ভেতরের পশু জেগে ওঠে। মাস্টার তখন দু হাতে ছাত্রীর মায়ের ঠাসা ঠাসা মাই ব্লাউজের উপর দিয়েই জোরে জোরে টিপে চলে। ছাত্রীর সৎ মা আপ্রান চেষ্টা করে নিজেকে ছাড়ানোর, কিন্তু পারে না। এদিকে মাস্টার তখন ব্লাউজের হুকগুলো খোলার কোন চেষ্টা না করে ব্লাউজটা খামছে ধরে টান মারতেই হুকগুলো পটপট করে ছিঁড়ে যায়। এরপেই ব্রা খুলে ফেলতে মাস্টার সময় নেয় না। ছাত্রীর সৎ মায়ের মাইদুটো মাস্টারের সামনে উন্মুক্ত হয়ে যায়। মাস্টার নির্দ্বিধায় মাই চটকাতে শুরু করে দেয়, বোঁটা দুটোয় চুনট পাকায়। এদিকে মাষ্টারের কাণ্ড দেখে মাগির মাথা তখন ভো ভো করে। মাস্টারকে ভয় দেখতে এসে এখন তারই ভয়ে আত্নারাম খাচাছাড়া হয়ে যাওয়ার অবস্থা। এদিকে মাস্টার যখন মাগির মাইএর বোটা চুষতে শুরু করে মাগি হুঙ্কার দিয়ে বলে, ‘মাস্টার, এখনো বলছি ছেড়ে দে। নইলে সারাজীবন পস্তে মরবি।’

মাস্টার পাত্তা না দিয়ে চোষণ চালিয়ে যায়। মাগি ক্ষেপে গিয়ে বলে, ‘খানকির ছেলে নিজের ভাল চাস তো এখান থেকে পালা,আমার স্বামি জানতে পারলে তোকে আস্ত রাখবে না, তোকে গুলি করে মারবে, খানকির ছেলে এতই যখন গরম তখন নিজের মাকে গিয়ে চোদ না।’

কিন্তু মাস্টার এসবে কোন ভ্রুক্ষেপ না করে একমনে মাগির মাইয়ের বোঁটা চুষতে থাকে। মাগি তখন মাস্টারের বুকে পিঠে আঁচড়ে, কামড়ে একসা করতে থাকে। কিন্তু মাস্টারের তখন কোনদিকে হুঁশ নেই, তার একমাত্র লক্ষ মাগির শরীরটা ভোগ করা। মাস্টার নির্দয় ভাবে সায়ার দড়িটার ফাঁস টান মেরে খুলে দেয়। এখন ছাত্রীর সৎ মায়ের নিম্নাঙ্গে ও ঊর্ধ্বাঙ্গে একটা সুতোও নেই। মাগির সমস্ত গোপন অঙ্গই এখন উন্মুক্ত। নিজের এখনকার অবস্থাটা উপলব্ধি করে মাগি বুঝতে পারে মাস্টারের দৈহিক শক্তির সঙ্গে পেরে উঠবে না। তাই মাগি পা দুটোকে জড় করে দেয় যাতে হারামিটার হাত আসল জায়গায় না পৌঁছয়। কিন্তু ছাত্রীর সৎ মা মাস্টারকে কোন ভাবেই বাগে আনতে পারে না।

মাস্টার এবারে গুদের বালগুলো মুঠো করে ধরে ছানতে শুরু করে দেয়। মাস্টার একটা আঙ্গুল গুদের ভেতরে ঢোকানোর চেষ্টা করে কিন্তু পা জড় করে রাখায় পারে না। আঙ্গুল দিয়ে মাস্টার গুদের ভগাঙ্কুরে ঘষা দিতে থাকে। কাটা মুরগীর মত মাগি ছটফটিয়ে ওঠে। নিজের অজান্তেই মাগি পা ছড়িয়ে দেয়। যোনি রসের ছোঁয়া পায় মাস্টার। মাস্টারের মধ্যমা প্রবেশ করে ছাত্রীর মায়ের তপ্ত যোনি গহ্বরে। মাগির শরীর ক্রমশ শিথিল হয়ে আসে। এদিকে মাস্টারের মধ্যমা ঘন ঘন যোনি গহ্বরের ভিতর বাহির করতে থাকে। মাগিকে পুরো বিবশ করে দেবার লক্ষে মাস্টার মাইয়ের বোটা চুষতে চুষতে যোনিতে আঙ্গুল চালনা জোর কদমে চালায়।

এরপরে মাস্টার ছাত্রীর সৎ মায়ের সারা শরীরে চুমু দিতে দিতে নিচে নামতে থাকে, নাভীর কাছে গিয়ে ছাত্রীর মায়ের গভীর নাভীতে জিভ বুলায়। ছাত্রীর সৎ মায়ের প্রতিরোধ ক্ষমতা চুরমার হয়ে যায়। মাস্টারের সামনে এখন ছাত্রীর মায়ের উন্মুক্ত যোনিদ্বার। মাস্টার এবার ঝুঁকে পড়ে রসাল গুদে জিভ চালিয়ে গুদ চুষতে শুরু করে দেয়। গুদে চোষন পড়তেই মাগি মাস্টারের মাথার চুলগুলোকে খামচে ধরে। ছাত্রীর সৎ মায়ের সেক্সের পারদ দেখতে দেখতে চড়ে যায়। চোখ বুজে পা ছড়িয়ে দিয়ে মেয়ের গানের মাস্টারের কাছ থেকে গুদ চোষা খেতে থাকে। মাস্টারের চোষার চোটে গুদ দিয়ে কামরস বেরিয়ে আসে।

মাস্টার আর দেরি করে না। মাগিকে চিৎ করে শুইয়ে দিয়ে দুপায়ের ফাঁকে চলে আসে। মাগির দু পা ভাঁজ করে বুকের ওপর উঠিয়ে দেয়। শক্ত বাঁশের মত ধোনটাকে নিয়ে আসে ছাত্রীর মায়ের গুদের কাছে। তারপর সেটা ঘষতে থাকে রসিয়ে ওঠা গুদের ওপর, তারপর আস্তে করে একটু চাপ দিয়ে গলিয়ে দেয় ফাটলের মধ্যে। এরপর একটা জোরে ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা গুদে ঢুকিয়ে দেয়। বেশ টাইট মাগির গুদটা। মাস্টার দেখে মাগি আরামে চোখ বুজে আছে। বুঝতে পারে আর কোন ভয় নেই। ছাত্রীর মায়ের রসাল গুদে মাস্টার ঠাপ মারতে শুরু করে। প্রথমে আস্তে আস্তে ঠাপ মারার পরে ঠাপের স্পীড বাড়িয়ে দেয়। ঠাপ মারতে মারতে মাগির মাই দুটা পালা করে চুষতে শুরু করে। মাস্টারের বুকের সাথে ছাত্রীর সৎ মায়ের ডবকা মাইদুটো চেপ্টে যায়। মাগির গলা দিয়ে মাঝে মাঝে গোঙানির মত আওয়াজ ছাড়া আর কোন আওয়াজ বেরোয় না। ছাত্রীর মা কামজ্বালায় অস্থির হয়ে মাস্টারের পিঠের ওপর খিমছে দিতেই মাস্টার ঠাপ মারার গতি আরো বাড়িয়ে দেয়। ঠাপাতে ঠাপাতে মাস্টারের বাঁড়াটা টনটন করে ওঠে।

মাস্টার তখন ছাত্রীর মাকে পাগলের মত চুদতে থাকে। দুজনেরই মুহুর্ত ঘনিয়ে আসে। পুরো ঘরটা দুটো কামান্ধ নারী ও পুরুষের সঙ্গমরত শীৎকার ধ্বনির কোরাসে ভরে যায়। যথাসময়ে মাস্টারের পুরুষাঙ্গ থেকে উত্তাল বেগে ছিটকে বেরিয়ে আসে ঘন সাদা গরম বীর্যরস। ছাত্রীর মায়ের মাইয়ের বোটা চুষতে চুষতে মাস্টার সব বীর্যটাই উজাড় করে দেয় মাগির যৌনাঙ্গের অতল গহ্বরে। এদিকে মাগিও দুবার রস খসিয়ে হাঁপাতে থাকে।

মাষ্টারের কাছে চোদন সুখ পেয়ে ছাত্রীর সৎ মায়ের রাগ গলে জল। মাষ্টারের বুকে মাথা রেখে বলে, ‘বাবা, আপনি তো খুব ভাল খেলুড়ে।’

মাষ্টার তখন মাগির ডাঁসা ডাঁসা মাই দুটো চটকাতে চটকাতে বলে, ‘তবে আপনার মত এরকম একটা সেক্সি ফিগারের সাথে খেলে বেশি মজা লাগে।’

মাষ্টারের তেল মারা কথায় মাগি গলে যায়। হেসে বলে, ‘তার মানে আপনি কি এর পর থেকে আমার সাথেও খেলবেন নাকি।’

মাষ্টার ছাত্রীর মাকে দুহাতে জড়িয়ে ধরে বলে, ‘এখনই তো আর একবার খেলবো। আপনার আপত্তি আছে নাকি।’

‘একটুও না, দাঁড়ান বাথরুম থেকে ঘুরে আসি। তারপরে দ্বিতীয় রাউণ্ড শুরু করা যাবে।’

সেদিন মাষ্টার ছাত্রীর সৎ মাকে আরও এক রাউণ্ড মনের আশ মিটিয়ে চোদে। দ্বিতীয় রাউণ্ড শেষে মাষ্টার বুদ্ধি দেয় যে তাদের এই চোদাচুদি নিরবিধায় চালাতে গেলে ছাত্রিকে দলে ভেড়াতে হবে। কথাটা ছাত্রীর সৎ মায়ের মনে ধরে। শুধু শাড়িটা গায়ে জড়িয়ে নিয়ে মাগি ঘর থেকে বেরিয়ে যায়। একটু পরেই ছাত্রিকে সঙ্গে করে নিয়ে এসে ঘরে ঢোকে। ছাত্রিকে ল্যাংট হয়ে শুয়ে থাকা মাষ্টারের গায়ের উপরে ঠেলে ফেলে দেয়। মাষ্টার দুহাতে ছাত্রিকে জড়িয়ে ধরে তার সৎ মায়ের সামনেই চটকাতে শুরু করে দেয়। ছাত্রি তখন বমকে বাইশ, পুরো ভ্যাবাচ্যাকা খেয়ে যায়। কোন কিছু বোঝার আগেই মাষ্টার ও ছাত্রীর সৎ মা দুজনে মিলে ছাত্রিকে পুরো উলঙ্গ করে দেয়। কিছুক্ষনের মধ্যেই মাষ্টার মাই চটকে, গুদ চুষে ছাত্রিকে গরম করে দেয়। এরপরে মাষ্টার তার আখাম্বা বাঁড়াটা ছাত্রীর রসাল গুদে ঢুকিয়ে ঠাপাতে শুরু করে। ইতিমধ্যে ছাত্রীর সৎ মা শাড়ি খুলে পুরো উলঙ্গ হয়ে যায়। উলঙ্গ ছাত্রীর মায়ের মাই, গুদ ছানতে ছানতে মাষ্টার ছাত্রীর রসাল গুদ মারতে থাকে। এইভাবে সেদিন মাষ্টার মা মেয়ে দুটোর গুদ চুদে আশ মিটিয়ে নেয়।

এদিকে ইতিমধ্যে মাস্টার আমার ব্লাউজের উপর দিয়ে আমার ডাঁসা মাই টিপতে শুরু করে দেয়। হাতটা জোর করে ব্লাউজের ভেতরে ঢোকাতে যায়। আমি তখন ফুলটু গরম খেয়ে বসে আছি। তাই নিজেই ব্লাউজের হুকগুলো খুলে দিই। মাস্টার ব্রাটাকে খুলে দিয়ে একটা হাতে নগ্নস্তন দুটোকে পালা করে চটকাতে থাকে। আর মাস্টারের অন্য হাতটা আমার গুদের রসে ভিজে একাকার হয়ে যায়।

মাস্টারের হাতটা নিজের শরীর থেকে সরিয়ে দেবার কোন ক্ষমতা আমার তখন থাকে না। বসে বসে মাস্টারের কাছে মাই টেপা ও গুদ খেঁচা খেতে থাকি। আমার অবস্থা তখন সঙ্গিন।

মাস্টার তার কাজে খামতি রাখে না। এরই মধ্যে মাস্টার আমার শাড়ি সায়া গুটিয়ে কোমরের উপরে তুলে দেয়। আমার গুদে একটা আঙুলের জায়গায় দুটো আঙ্গুল ঢুকিয়ে দেয়। আচমকা আমাকে কোলে তুলে নেয়। আমার সুডৌল নধর মাইদুটো পালা করে চুষে চলে হারামি মাস্টারটা। এরপরে আমাকে মাটিতে পেড়ে ফেলে ঝুঁকে গিয়ে আমার তলপেটে, গভীর নাভিতে চুমু খেয়ে আমার দু পা উঁচু করে বুকের উপরে তুলে ধরে। আমার বালে ভরা গুদটা ফাঁক হয়ে মাস্টারের চোখের সামনে ভেসে ওঠে। মাস্টার মুখটা গুদের চেরার উপরে নামিয়ে আনে। জিভটা সরু করে গুদের চেরার মধ্যে ঢুকিয়ে দিতেই আমি শিউরে উঠি। নিজের অজান্তে মাষ্টারের মাথাটা গুদের উপরে ঠেসে ধরি। হারামিটা আমার গুদের ওপরে কয়েকটা চুমু খায়। তারপরে দুই হাত দিয়ে গুদের পাঁপড়ি ছড়িয়ে ধরে জিভ চালিয়ে দেয়। মাষ্টারের গুদ চোষা শুরু হয়। বেশ কিছু সময় মাষ্টারের কছে গুদ চোষা খেয়ে আমার আবেশে চোখ বন্ধ হয়ে আসে।

আচমকা মাষ্টার আমাকে পালটি দিয়ে নিজের বুকের ওপরে তুলে নেয়। পেটে মাষ্টারের মোটা বাঁড়ার খোঁচা খাই। আমি একটা হাত নিচে নামিয়ে মাষ্টারের লিঙ্গটা এই প্রথম হাতে ধরি। লিঙ্গের সাইজ দেখে আমি অবাক হয়ে যাই, বিশাল। নিজের হাতে লিঙ্গটা ধরে আমার যোনিমুখে ঘষতে থাকি। এরপরে আমি মাষ্টারের মোটা লিঙ্গটা যোনিমুখে সেট করে আস্তে আস্তে চাপ দিতেই মোটা লেওরাটা দেওয়ালে পেরেক ঢোকার মত আস্তে আস্তে ঢুকে যায় আমার যোনির মধ্যে। মাষ্টারের কালো সাপখানা আমার দু পায়ের মাঝে উধাও হয়ে যায়।

আমি কোমর ওঠা নামা করে ঠাপ চালিয়ে যাই। মাস্টার আমার দুটো স্তন জোরে জোরে চটকাতে থাকে আর মাঝে মাঝে দুটো স্তন বৃন্ত আঙ্গুলে ধরে টানে, মুখে পুরে চোষে। মাস্টার আমাকে নিবিড়ভাবে জাপটে ধরে ঘন ঘন চুম্বন করতে থাকে, আমার সারা মুখে, গলায়, কাঁধে। আমার নরম স্তন লেপ্টে যায় মাষ্টারের বুকের সাথে। আমার নরম ঠোঁটদুটি মাষ্টারের ভারী কর্কশ ঠোঁটদুটোর তলায় পিষ্ট হয়। মাষ্টারের উপরে চেপে যোনিতে উত্থিত লিঙ্গ আমুল গেঁথে আমি সুখের আতিশয্যে ভেসে যাই। মাস্টার শক্ত হাতে আমার নরম নিতম্ব কষে টিপতে থাকে। আমি স্থির থাকতে পারিনা নিতম্ব নিপীড়নে। মাস্টার তার হাতের আঙ্গুল দিয়ে আমার পাছার ফুটোয় ঘষা দিতে থাকে। আমি ঠাপাতে ঠাপাতে শিউরে উঠি।

দু হাতে মাষ্টারের গলা জড়িয়ে ধরে আমি জোরে জোরে কোমর নাড়িয়ে সমস্ত যোনিপেশী দিয়ে মাষ্টারের শক্ত তাগড়াই লিঙ্গটিকে নিংড়ে নিংড়ে মন্থন করতে থাকি। সুখে পাগল হই আমরা দুজনে। মাষ্টারের পুরুষাঙ্গটি আমার উত্তপ্ত যোনিকুণ্ডের ভিতরে আটকা পড়ে দলিত হয়। ছাত্রীর কাছে ঠাপ খেয়ে মাষ্টারের বাঁড়া ফুলে ফেঁপে একসা, যেন বাঁড়াটা ফেটে চৌচির হয়ে যাবে। ছাত্রীর নরম তুলতুলে মাই চটকানোর সাথে সাথে মাষ্টার নিচ থেকে জোরে জোরে তলঠাপ দেয়। আর আমি গুদের পেশি সংকোচন করে মাষ্টারের বাঁড়ায় কামড় বসাই। মাষ্টার উত্তেজনার চরম শিখরে পৌঁছে যায়, নিচ থেকে দানবীয় শক্তিতে তলঠাপ দিতে থাকে। উত্তেজনার চরম শিখরে পৌঁছে যাই দুজনে। মাষ্টার আমার গুদের ভিতরে কামক্ষরণ করতে থাকে ঝলকে ঝলকে। আমার দেহ মুচড়িয়ে ওঠে, আমিও কামমোচন করি একইসাথে।
Like Reply
#8
খুন ও খুনের তদন্ত


কয়েকজন কনস্টেবলকে নিয়ে থানার ইন্সপেক্টর রতিকান্ত ঘরে প্রবেশ করে। ইন্সপেক্টরকে দেখে সকলেই দাড়িয়ে যায়। রতিকান্ত সবার উপরে একবার চোখ বুলিয়ে নেয়। ডক্টর ঘোষাল এগিয়ে এসে রতিকান্তের সাথে করমর্দন করে বলে, ‘ইন্সপেক্টর সাহেব, আমাকে আবার হসপিটালে যেতে হবে। তাই আমাকে একটু তাড়াতাড়ি ছেড়ে দিলে ভাল হয়।’

‘হ্যা, হ্যা, নিশ্চয় ডক্টর ঘোষাল। আপনি বলুন, কে আপনাকে খবর দিল আর আপনি এসে কি দেখলেন?’

‘হু, সাতটার দিকে বিরেন বাবু আমার বাড়িতে আসেন, আমি তখন খবরের কাগজ পড়ছিলাম। বিরেন বাবুর মুখে ব্যাপারটা শোনার পরে আর দেরি না করে যতটা সম্ভব তাড়াতাড়ি রেডি হয়ে চলে আসি। ঘরে ঢুকে দেখি প্রচুর ব্লিদিং হয়েছে, মেঝেতে চাপ চাপ রক্ত আর উনি প্রায় রক্তে মাখামাখি হয়ে শুয়ে আছেন। দেখেই মনে হয়েছে প্রান নেই। যাইহোক প্রথমেই নাকের কাছে হাত নিয়ে যাই, দেখি নিঃশ্বাস পরছে না। তারপরে স্টেথোস্কোপ লাগিয়ে দেখি হার্টবিট নেই, পালস পাওয়া যাচ্ছে না। আর কয়েকটা পরিক্ষা করে নিশ্চিত হই, শি ইজ নো মোর।’

‘কটা নাগাদ মারা গেছেন?’

‘আমি সোয়া সাতটা নাগাদ এখানে আসি। তার পাঁচ থেকে দশ মিনিট আগেই মারা গেছেন। মানে সাতটা পাঁচ থেক দশের মধ্যে উনি মারা গেছেন। যে পরিমান রক্ত বেরিয়েছে তাতে উনি আহত হয়েছেন অনেক আগে।’

‘ডক্টর ঘোষাল আপনার কি মনে হয়, কিভাবে মারা গেছেন?’

‘ওনার বুকে গভীর ক্ষত আছে, আমার মনে কোন ধারাল অস্ত্র দিয়ে স্ট্যাব করা হয়েছে....’

‘মানে খুন, ছুরি মারা হয়েছে বলছেন!’

‘হ্যা, আমার দেখে তাই মনে হয়েছে। পোস্টমর্টেম করলেই ব্যাপারটা পরিস্কার হয়ে যাবে। হ্যা, আর একটা কথা, ওনার বাঁ হাতের কব্জিতেও ইনজুরি আছে, মনে হয় শিরা কাটা হয়েছে।’

ডক্টর ঘোষালের কথা শুনে সকলেই হকচকিয়ে যায়, একে অপরের মুখ চাওয়া চায়ি করে।

এরপরে রতিকান্ত ডক্টর ঘোষালের সাথে হাত মিলিয়ে বলে, ‘ঠিক আছে, ডক্টর ঘোষাল, আপনাকে অশেষ ধন্যবাদ। আপনি এখন আসতে পারেন। দরকার পরলে পরে আপনার সঙ্গে যোগাযোগ করে নেব।’
ডক্টর ঘোষাল একবার বিরেন বাবুর দিকে তাকিয়ে হাত নেড়ে বেরিয়ে যান। রতিকান্ত একবার সকলকে দেখে নিয়ে বলে, ‘আপনারা সকলে এখানে অপেক্ষা করুন। আমি একবার জায়গাটা দেখে আসি।’

রতিকান্ত ইশারায় রামদিনকে ডেকে নেয়। সাথে দুজন কনস্টেবলকে ডেকে নিয়ে সিঁড়ি দিয়ে উঠতে উঠতে রামদিনকে পুরো ঘটনাটা বলতে বলে। রামদিন প্রথম থেকে এক এক করে পুরো ঘটনাটা বলতে থাকে। বিনোদিনী দেবির ঘরের সামনে এসে রতিকান্ত কোনায় একটা চায়ের কাপ প্লেট দেখতে পায়। চোখে পড়ে দরজার পাল্লা দুটোর বেশ কয়েক জায়গা চটা উঠে গেছে। কাঠের গুড়ির আঘাতেই এটা হয়েছে সেটা বোঝা যায়।

দরজার হুকটা খুলে রতিকান্ত ঘরে প্রবেশ করে। সামনেই কাঠের গুড়িটা পড়ে থাকতে দেখতে পায়। অদুরে ছিটকিনিটাও দেখতে পায়। রতিকান্ত দরজার পাল্লা দুটো নেড়েচেড়ে দেখে, বেশ মজবুত পাল্লা। ছিটকিনিটা খুলে না গেলে এই পাল্লা ভাঙ্গা সহজ ছিল না। রতিকান্ত এরপরে দরজার যেখানে ছিটকিনিটা লাগান ছিল সেই জায়গাটা লক্ষ্য করে। বুঝতে পারে কাঠের গুড়ির আঘাতে ছিটকিনির স্ক্রুগুলো আলগা হয়ে খুলে যেতেই দরজাটা খুলে আসে। মেঝেয় স্ক্রুগুলো পড়ে থাকতে দেখতে পায়।

এরপরে রতিকান্ত ঘরের ভেতরটা ভাল করে লক্ষ্য করে। দরজাটা ঠিক ঘরের মাঝ বরাবর অবস্থিত। বিশাল বেডরুম, রুম না বলে ছোটখাট হল বলা চলে। ঘরটার সাইজ পনের ফুট বাই পঁচিশ ফুট হবে। রতিকান্ত লক্ষ্য করে ঘরটিতে লাগোয়া কোন ব্যালকনি নেই। ঘরটিতে ঢোকা ও বেরোনোর একটিই মাত্র পথ সেটি এই দরজা দিয়ে।

দরজার ঠিক উল্টোদিকে দুটো বড়সড় কাচের জানালা। জানালার উপরে পেলমেটে দামি পর্দা লাগান আছে, কিন্তু পর্দাগুলো দু পাশে সরান তাই কাচের জানলা দিয়ে ঘরটা সূর্যের আলোয় আলোকিত হয়ে আছে। জানালাগুলোর সামনে একটা সিঙ্গল আর দুটো ডবল সাইজের সোফা আর এদের মাঝে একটা সেন্টার টেবিল।

ঘরের বাম দিকের দেওয়াল ঘেঁষে কিং সাইজের খাট, খাটের মাথার বাম দিকে একটা ছোট এক পাল্লার দেরাজ, এর উপরে অর্ধেক জল ভর্তি কাচের গ্লাস প্লেট দিয়ে ঢাকা দেওয়া রয়েছে। পাশে একটা রিডিং ল্যাম্প, কয়েকটা ওষুধের স্ট্রিপ, আর কয়েকটা ম্যাগাজিন চোখে পড়ে। খাটের এই পাশেই মেঝেতে বিনোদিনী দেবির ডেড বডিটা চোখে পড়ে। বেডের অপর পাশে এটাচ বাথরুমের দরজা।

রতিকান্ত ঘরের ডান দিকে চোখ ফেরায়, দেখতে পায় দেয়াল ঘেঁষে বিশাল সাইজের ছ’পাল্লার কাঠের আলমারি। পাল্লাগুলো সব খোলা, বুঝতে পারে এটা রামদিনের কীর্তি। আলমারির ঠিক পাশেই বড় সাইজের ড্রেসিং টেবিল, তার উপরে চিরুনি, প্রসাধন সামগ্রি চোখে পড়ে।

ইশারায় সবাইকে দরজার কাছে দাড়িয়ে থাকতে বলে রতিকান্ত দু হাতে গ্লাভস পরে নেয়। প্রথমেই রতিকান্ত বিনোদিনী দেবির ডেড বডিটার সামনে গিয়ে দাড়ায়। ঝুঁকে পড়ে ভাল করে বডিটা দেখে। গলায় সোনার চেন, কানে দুটো দুল আর দু হাতে বেশ মোটা দুটো সোনার বালা অক্ষত অবস্থায় দেখতে পায়।

ঠোঁট দুটো একটু ফাঁক হয়ে রয়েছে, পাশ দিয়ে ফ্যানার মত কিছুটা গ্যাজলা বেরিয়ে আছে। গায়ে রাতের পোশাক নাইটি,হাঁটুর কাছ অবধি নাইটিটা উঠে গেছে। হাত দুটো বুকের কাছে জড় করা, ডান হাত দিয়ে বাম হাতের কব্জিটা ধরে আছে। ডক্টর ঘোষালের কথা যাচাই করার জন্য রতিকান্ত বাম হাতটা তুলে ধরে, দেখে কব্জির কাছটা গভীর ক্ষত, ধারাল কিছু দিয়ে রক্তের শিরা কাটা হয়েছে। বুকের ক্ষতটা দেখে রতিকান্ত বুঝতে পারে বুকে ছুরি মারা হয়েছে। লাশের শরীর থেকে রক্ত গড়িয়ে খাটের নিচে চলে গেছে। নিচু হয়ে খাটের নিচটা ভাল করে দেখে নেয়।

এরপরে উঠে দাড়িয়ে বিছানাটার দিকে তাকায়, বিছানার চাদরে বেশ কয়েক জায়গায় চাপ চাপ রক্ত, চাদরটাও কুঁচকে রয়েছে। যেদিকে লাশটা আছে সেদিকের চাদরটা অনেকটা নিচের দিকে নেমে গেছে। বোঝা যায় বিনোদিনী দেবি বিছানার থেকে ঘষটে এদিকে পড়েছেন।
এরপরে রতিকান্ত খাটের পাশের ছোট দেরাজটার কাছে গিয়ে দাড়ায়। দেরাজের উপরে প্রেসারের, এন্টাসিড আর ভিটামিনের কয়েকটা ওষুধের স্ট্রিপ দেখতে পায়। জলের গ্লাসটা তুলে ধরে দেখে অর্ধেক ভর্তি। ম্যাগাজিনগুলো উল্টে পাল্টে দেখে সবই সিনেমার। এরপরে দেরাজের নিচের পাল্লাটা খুলে দেখে ভেতরে দুটো বড় দামি হুইস্কির বোতল। একটার সিল ভাঙ্গা হয়নি, অপরটি প্রায় খালি। দেরাজের ভেতরে আর কিছু নেই।


রতিকান্ত ডেড বডিটার সামনে স্থির হয়ে কিছু সময় দাড়িয়ে থাকে। পুলিশি অভিজ্ঞতায় বুঝতে পারে এটা খুনের কেস। কিন্তু ভেতর থেকে দরজা বন্ধ ছিল, তাহলে খুনি ঘর থেকে বেরোল কিভাবে। আর মার্ডার অয়েপনটা বা গেল কোথায়। মনে মনে ব্যাপারটা ছকে নিয়ে রতিকান্ত তল্লাসি শুরু করে।

রতিকান্ত এরপরে বাথরুমের দরজার কাছে হাজির হয়। দরজার ছিটকিনিটা খুলে বাথরুমে প্রবেশ করে। বাথরুমটা বেশ বড়সড়। বাথরুমটা দেখলেই বোঝা যায় বিনোদিনী দেবি বেশ সৌখিন ছিলেন। বেসিন, শাওয়ার, বাথটব, কমড সব দামি কোম্পানির লাগান। বাথরুমে একটিই জানালা, সেটাও ভেতর থেকে বন্ধ।

বাথরুম থেকে বেরিয়ে রতিকান্ত জানালাগুলোর কাছে গিয়ে দাড়ায়। জানালার ফ্রেমে বেশ মজবুত গ্রিল বসান। গ্রিলগুলো একটু ঝাকিয়ে দেখে নেয়। জানলার পাল্লাগুলো সব বাইরের দিকে খোলে। কিন্তু সবকটাই ভেতর থেকে বন্ধ। জানালা দিয়ে পেছনের বাগানটা চোখে পড়ে। গ্রিলগুলো ভাল করে পরিক্ষা করে কিন্তু কোথাও রক্তের ছিটে দেখতে পায় না। জানালাগুলোর ছিটকিনি খুলে আবার বন্ধ করে দেয়।

ওখান থেকে রতিকান্ত আলমারির কাছে চলে আসে। ছ’পাল্লার আলমারিটা হাট করে খোলা আছে। আলমারির বাম দিকের পরশনে তিনটে তাক, উপরের তাকে ডাই করা শিতের পোশাক, মাঝের তাকে লেপ, কম্বল। আর নিচের তাকে নানা ধরনের লেডিস জুতো। প্রত্যেকটা তাকের জিনিশ পত্র সরিয়ে রতিকান্ত ভাল করে তাকগুলো পরিক্ষা করে নেয়। আলমারির মাঝের পরশনে দুটি তাক। উপরের তাকে সার দিয়ে হ্যাঙ্গারে শাড়ি ঝোলান রয়েছে। নিচের তাকে লন্ড্রির থেকে কেচে আসা শাড়ি থাক দিয়ে রাখা আছে। শাড়িগুলো সব একটা একটা করে সরিয়ে তাকটা ভাল করে পরিক্ষা করে। এখানে লকারের চাবিটা দেখতে পায়। নিচের তাকটাও ভাল করে চেক করে নেয়। আলমারির শেষের পরশনে তিনটে তাক, উপরের তাকে মেয়েদের যাবতীয় প্রসাধন সামগ্রী। মাঝের তাকে লকার, চাবি দেওয়া আছে। নিচের তাকে মেয়েদের অন্তর্বাস, ব্লাউজ, ব্রা এইসব। রতিকান্ত প্রথমে উপরের আর নিচের তাক দুটো ভাল করে পরীক্ষা করে নেয়। এরপরে চাবি দিয়ে মাঝের লকারটি খুলে ফেলে। অনেকগুলো গয়নার বাক্স দেখতে পায়। প্রত্যেকটা বাক্স খুলে দেখে সোনার গয়না মজুত আছে। শুধু একটা বাক্স খালি দেখে। একটা কাপড়ের ব্যাগ দেখতে পায়, খুলে দেখে টাকা ভর্তি। গুনে দেখে পঁচাত্তর হাজার টাকা আছে। টাকা, গয়না সব অক্ষত আছে দেখে রতিকান্ত পরিস্কার বুঝতে পারে খুনের সাথে চুরির সম্পর্ক নেই।

এরপরে রতিকান্ত আলমারির পাশের ড্রেসিং টেবিলটা পরিক্ষা করে। শুধু মেয়েলি প্রসাধন সামগ্রিতে ঠাসা, সন্দেহ জনক কিছুই চোখে পড়ে না।

রতিকান্তের ভুরু কুঁচকে যায়, পুরো ঘরটা আরও একবার চোখ বুলিয়ে নেয়। এরপরে রতিকান্ত রামদিন আর কনস্টেবল দুজনকে ঘর আর বাথরুমের দেওয়াল ও মেঝে লাঠি দিয়ে ঠুকে ঠুকে দেখতে বলে। আর রতিকান্ত খাটের তোষক, গদি তুলে পরিক্ষা করে। সন্দেহজনক কোন কিছুই পায় না। ইতিমধ্যে কনস্টেবলরা জানিয়ে দেয় ঘর আর বাথরুমের দেওয়াল ও মেঝেতে কোন গণ্ডগোল নেই।

বুকের ক্ষতটা দেখে রতিকান্তের পুলিশি অভিজ্ঞতায় বলে ছোরা জাতিয় কোন ধারাল অস্ত্র ব্যবহার করা হয়েছে। কিন্তু পুরো ঘরটা তন্নতন্ন করে সার্চ করে ধারাল অস্ত্র তো দুরের কথা একটা সামান্য ব্লেড পর্যন্ত পাওয়া যায়নি। পুরো ঘটনাটায় রতিকান্ত বেশ অবাক হয়ে যায়। মাথায় দুটো প্রশ্ন ঘুরতে থাকে। খুনি ঘর থেকে বেরোল কিভাবে? আর অস্ত্রটা গেল কোথায়?
ইতিমধ্যে ফটোগ্রাফার, ফরেন্সিক আর ফিঙ্গার প্রিন্টের ডিপার্টমেন্টের লোকজন এসে হাজির হয়। রতিকান্ত তাদের সাথে কিছু কথা বলে নেয়। এরপরে রতিকান্ত ঘরে কনস্টেবলদের একজনকে রেখে দিয়ে বাকিদের নিয়ে ঘর থেকে বেরিয়ে আসে।

নিচে নেমে কারুর সঙ্গে কোন কথা না বলে বাড়ির বাইরে বেরিয়ে আসে। বাড়িটার পেছন দিকে যাবার রাস্তা ধরে। একটু যেতেই একটা কালো রঙের এম্বাসেডর গাড়ি দেখতে পায়। এরপরে বিনোদিনী দেবির ঘরের জানলার নিচে হাজির হয়। সেখানে একটা ফুলের বাগান দেখতে পায়। বাগানের পাশেই একটা ভাঙ্গা চরা ঘর দেখতে পায়। কিন্তু সেটায় যে কেউ থাকেনা সেটা দেখেই বোঝা যায়। তাও রতিকান্ত ঘরটার ভেতরে ঢুকে একবার চোখ বুলিয়ে নেয়। ফিরে আসে বিনোদিনী দেবির ঘরের নিচে। তাকিয়ে সামনের বাগানের হাল দেখে বোঝা যায় খুব একটা পরিচর্যা হয় না। গতকাল রাতের বৃষ্টিতে মাটি ভিজে রয়েছে। রতিকান্ত খুঁটিয়ে খুঁটিয়ে বাগানটা লক্ষ্য করে। না কোন পায়ের ছাপ না কোন অস্ত্র কোন কিছুই চোখে পড়ে না। রতিকান্তের ভুরু কুঁচকে যায়, নানা রকম চিন্তা মাথায় ঘুরতে থাকে। রতিকান্ত আর দেরি না করে বাড়ির ভেতরে চলে আসে।

ড্রয়িং রুমে এসে দেখে সবাই উৎকণ্ঠা নিয়ে বসে আছে। বিরেন বাবু উঠে এগিয়ে এসে বলে, ‘ইন্সপেক্টর সাহেব কিছু পেলেন?’

বিরেন বাবুর কথায় রতিকান্তের চিন্তায় বাধা পড়ে, একটু রুক্ষ হয়ে বলেন, ‘দেখুন বিরেন বাবু, তদন্ত সবে শুরু হয়েছে। এখনি কিছু বলা সম্ভব নয়। ঠিক সময়ে সব জানতে পারবেন।’

রতিকান্তের জবাবে বিরেন বাবু একটু মিইয়ে যান। এরপরে রতিকান্ত সবার সাথে প্রাথমিক আলাপটা সেরে নেয়।

কনস্টেবলটিকে খাতায় নোট করার ইশারা করে জেরা শুরু করেন। রতিকান্ত একটা চেয়ার টেনে নিয়ে বসে সবার মুখের উপর একবার চোখ বুলিয়ে নেয়। সকলের মুখে আতঙ্কের ছাপ স্পষ্ট। রতিকান্ত ইশারায় বৃহন্নলাকে কাছে ডেকে নেয়। বৃহন্নলা এগিয়ে এসে ভয়ে জড়সড় হয়ে দাড়িয়ে থাকে। রতিকান্ত বেশ রুক্ষ স্বরেই জিজ্ঞেস করে, ‘নাম কি?’

‘বৃহন্নলা।’

‘হুম, কতদিন হল এই বাড়িতে আছ?’

‘আজ্ঞে, প্রায় মাস ছয়েক হবে।’

‘আগে কোথায় কাজ করতে?’

‘আজ্ঞে, মধুপুরে ত্রিবেদি নার্সিংহোমে আয়ার কাজ করতাম।’

‘এখানে এলে কি করে?’

‘আজ্ঞে, মাস ছয়েক আগে মেমসাব ব্যবসার কাজে মধুপুরে গিয়েছিলেন। সেখানে মেমসাব খুব অসুস্থ হয়ে ত্রিবেদি নার্সিংহোমে ভর্তি হন। আমি ওনার আয়া হিসাবে দায়িত্ব পাই। আমার কাজে খুশি হয়ে উনি আমাকে এখানে কাজের কথা বলেন। আমি ওই নার্সিং হোমে সব মিলিয়ে মাসে তিন হাজার টাকা মত পেতাম। মেমসাব আমাকে মাসে পাঁচ হাজার টাকা দেবেন বলেন আর থাকা খাওয়া ফ্রি। আমার ওখানে হাজার দুয়েক টাকা থাকা খাওয়ার পেছনে খরচ হয়ে যেত। কাজেই মেমেসাবের কথাটা ফেলতে পারিনি। তাই ওনার সাথেই আমি এখানে চলে আসি।’

‘উনি নার্সিং হোমে ভর্তি হয়েছিলেন কেন?’

‘স্যার, আমি ঠিক বলতে পারব না, তবে শুনেছিলাম ওনার শরীরের জল কমে গিয়েছিল, সেই কারনেই ভর্তি হয়েছিলেন। তবে উনি তিনদিনের মধ্যেই সুস্থ হয়ে যান।’

‘গতকাল রাতে তুমি ওনাকে শেষ কখন দেখেছিলে?’

‘আজ্ঞে, রাত সাড়ে নটার সময় মেমসাব ডিনার করেন। ডিনার শেষ করে উনি ঘরে চলে যান....’

‘ঠিক আছে, কাল সারাদিন উনি কি কি করেছেন, ওনার সাথে কেউ দেখা করতে এসেছিল কিনা সব বল। কিছু গোপন করার চেষ্টা করবে না, তাহলে বিপদে পড়বে।’

‘স্যার, অন্যান্য দিনের মত সকাল ছটা নাগাদ চা দিই। মেমেসাব নটা নাগাদ রেডি হয়ে নিচে নামেন। ব্রেকফাস্ট খান। এই খাবার টেবিলে উনি অফিসের কাগজপত্র দেখছিলেন। পৌনে দশটা নাগাদ ম্যানেজারবাবু আসেন। উনি ম্যানেজারবাবুকে সঙ্গে নিয়ে গাড়ি চালিয়ে...’

রতিকান্ত বৃহন্নলার কথার মাঝে জিজ্ঞাসা করে, ‘ড্রাইভার নেই?’

মৃন্ময়ী উত্তরটা দেয়, ‘না, মা কোন ড্রাইভার রাখেননি। উনি নিজেই ড্রাইভ করতেন।’

রতিকান্ত বৃহন্নলাকে ইশারা করেন বাকিটা বলার জন্য।

‘হ্যা, স্যার, মেমসাব ম্যানেজারবাবুকে সঙ্গে নিয়ে দশটা নাগাদ বেরিয়ে যান। বিকেল তিনটে নাগাদ মেমেসাব বাড়িতে ফিরে আসেন। মেমেসাব আসার পরে পরেই বেশ জোরে বৃষ্টি নামে। মেমসাব আমাকে কফি বানিয়ে দিতে বলেন। কফি খেতে খেতে মেমসাব আমাকে ওনার চুল বেঁধে দিতে বলেন। বাইরে সেই সময় তুমুল জোরে বৃষ্টি পড়ছিল। পাঁচটা নাগাদ বৃষ্টিটা ধরে আসে। মেমসাব ফোন করে ম্যানেজার বাবুকে আসতে বারন করেন আর আমাকে একটা প্যাকেট দিয়ে বলেন যে এতে এক লাখ টাকা আছে তুই এটা নিয়ে আমার অফিসে ম্যানেজারবাবুর হাতে দিয়ে আয়। আমি রেডি হয়ে নিয়ে ছটা নাগাদ বেরিয়ে পড়ি। বাস স্ট্যান্ড থেকে সাড়ে ছটার বাস ধরে অফিসে পৌছাই সাড়ে সাতটা নাগাদ। ম্যানেজারবাবুর হাতে টাকাটা দিয়ে আটটার বাস ধরে ফিরে আসি। যখন বাড়ি ফিরি তখন প্রায় সোয়া নটা বাজে। মেমসাব তখন ড্রয়িং রুমে বসে কাগজপত্র দেখছিলেন আর ইয়ে খাচ্ছিলেন।

রতিকান্ত বেশ কড়া সুরে জানতে চান, ‘ইয়ে মানে কি?’

একটু ইতস্তত করে বৃহন্নলা বলে, ‘আজ্ঞে, ইয়ে মানে হুইস্কি।’

ধমক লাগায় রতিকান্ত, ‘তো সেটা বলতে কি হয়েছে। উনি কি প্রায়ই ড্রিঙ্ক করতেন?’

‘না, স্যার, মাঝে মাঝে।’

‘হুম, তারপর?’

‘মেমসাহেব আমাকে রাতের খাবার দিতে বলেন। আমি তাড়াতাড়ি কয়েকটা রুটি বানিয়ে সব্জিটা গরম করে মেমসাবকে খেতে দিই। আমি ইত্যবসরে মেমসাহেবের বিছানাটা ঝেড়ে পরিস্কার করে দিয়ে খাবার জলের গ্লাসটা ভর্তি করে রেখে দিয়ে আসি। মেমসাব খাওয়া দাওয়া সেরে কাগজপত্র নিয়ে উপরে চলে যান। একটু পরে মেমসাবের ঘরে দরজা বন্ধ করার আওয়াজ পাই। এরপরে আমি রাতের খাবার সেরে বাসনপত্র মেজে রান্নাঘর পরিস্কার করে সদর দরজা লাগিয়ে শুতে চলে যাই। আমার অনিদ্রা রোগ আছে তাই আমি প্রতিদিন দুটো করে ঘুমের ওষুধ খাই। যাইহোক মেমসাহেব প্রতিদিন ভোর ছটার সময় চা খান বলে আমি সাড়ে পাঁচটা পৌনে ছটা নাগাদ উঠে পড়ি। বৌদি বাড়ি ছিলেন না, বৌদির ফেরার কথা ছিল সাড়ে সাতটার দিকে কিন্তু বৌদি পাঁচটা নাগাদ ফিরে আসেন। বৌদি নিজের ঘরে চলে যান। ছটা বাজতে মেমসাহেবের চা নিয়ে আমি দোতলায় যাই। এরপরে....’

রতিকান্ত হাত তুলে বৃহন্নলাকে থামিয়ে দেয়। রতিকান্ত গভীর চিন্তায় ডুবে যায়।
Like Reply
#9
কেচ্ছার ভাগ

নুপুরের জবানবন্দি

দ্বিতীয় ভাগ

এরপর থেকে গানের মাষ্টার দেবাংশুর সাথে আমার গানের সাথে চোদাচুদির ক্লাসও শুরু হয়ে যায়। গানের ক্লাসের পরেই মাস্টারকে আমার গুরু নয় গুদু দক্ষিনা না দিলে চলত না। মাষ্টারও আশ মিটিয়ে ভাল মতই আমার কাছ থেকে দক্ষিনা আদায় করে নিত। গান শেখান শেষ করেই মাষ্টার আমার উপরে ঝাপিয়ে পড়ত। শাড়ি, সায়া, ব্লাউজ সব খুলে আমাকে পুরো উলঙ্গ করে দিত। তারপরে আমার সারা শরীরটা চটকে, চাটকে, চুষে একসা করত। তবে বুড়ো ভাম চোষণে এক্সপার্ট ছিল, গুদ চুষে ভীষণ আরাম দিত। চুশেই আমার একবার জল খসিয়ে দিত। যাইহোক এইভাবে মাষ্টার নিয়মিত আমার মুখ ও গুদ দুজায়গাতেই আমাকে সুরের দোলায় ভাসিয়ে দিত।

গানের মাষ্টারের সাথে আমার কেচ্ছা চললেও নাচের স্যারের কাছে ঠিকঠাক ক্লাস চলছিল। কোন গণ্ডগোল ছিল না। আর আমিও গানের মাষ্টারের সাথে আমার ব্যাপারটা ভীষণ ভাবে গোপন রাখতাম। কিন্তু চাইলেও তো সেটা হয় না। একদিন ঠিক সত্যটা প্রকাশ পায়।

একদিন দুপুরে গান শেখার পরে মাষ্টারের কাছে গুদ চোষণ খেয়ে পুরো গরম হয়ে যাই। এরপরে মাষ্টার আমাকে পেড়ে ফেলে তার আখাম্বা বাঁড়াটা দিয়ে আমাকে চুদতে শুরু করে। ঠিক সেই সময় জানলার ধারে আমি রাহুল মানে আমার নাচের স্যারকে দেখতে পাই। তখন আমার অবস্থা সঙ্গিন। তখন গানের মাস্টারকে বাধা দেবার মত অবস্থায় আমি নেই। আর বাধা দিয়েই বা কি হবে, যা দেখার তাত স্যার দেখেই নিয়েছে। তাই আমি তখন চোখ বুজে গানের মাষ্টারের কাছে চোদন খেতে ব্যস্ত থাকি। যাইহোক আমাদের চোদাচুদির শেষে জানলার ধারে স্যারকে আর দেখতে পাই না।

পরেরদিন আমি রাহুল স্যারের কাছে দুরদুর বুক নিয়ে নাচ শিখতে আসি। আমার অত বড় কেচ্ছার সাক্ষি হয়েও স্যারের মুখ চোখে তার কোন লক্ষন দেখি না। আমার একটু অবাক লাগে। যাইহোক অন্যান্য দিনের মতই ক্লাস শুরু হয়। কিন্তু কিছুক্ষন পরেই আমার ভুল ভাঙ্গে।

রাহুল স্যার আমার পেছনে দাড়িয়ে কোমরটা ধরে আমাকে নাচের স্টেপ দেখাতে থাকে। কিছুক্ষন পরেই স্যারের হাত আমার বুকে আর পাছায় ছুয়ে ছুয়ে যায়। প্রথমদিকে আমি ব্যাপারটাকে খুব একটা পাত্তা দিই না। কিন্তু ছোঁয়া ছুয়ি ক্রমশ বাড়তে থাকে। বুকে, পাছায় ঘন ঘন স্যারের হাত পড়তে থাকে। আমি যতটা পারি স্যারের থেকে দুরত্ব বজায় রেখে নাচ করতে থাকি। কিন্তু মুখে আপত্তি করার ভরসা পাই না কারন স্যার আমার কেচ্ছা দেখে ফেলেছে।

এদিকে নাচতে নাচতে আমার বুকের আঁচলটা সরে যায়, ব্লাউজের উপর দিয়ে ক্লিভেজটা দেখা যায়। দেখি নির্লজ্জের মত স্যার সেদিকে তাকিয়ে আছে। আমি লজ্জায় তাড়াতাড়ি আঁচলটা টেনে বুকটা ঢেকে দিই। কিন্তু স্যার বেহায়ার মত জিভ দিয়ে একবার নিজের ঠোঁট চেটে নেয়।

এরপরেই নাচার তালে তালে আমার উন্মুক্ত পেটে স্যারের হাত পৌঁছে যায়। আমি সামনে বিপদের গন্ধ পাই।

কোনরকমে বলি, ‘স্যার, কি করছেন?’

যেন কিছুই হয়নি এরকম একটা মুখ করে স্যার বলে, ‘কেন নুপুর, কি করছি?’

আমি কিছু না বলে স্যারের হাতটা আমার পেট থেকে সরাতে চেষ্টা করি, কিন্তু স্যারের শক্তির সাথে পেরে উঠি না। এরপরেই স্যার আমাকে লিফট করার জন্য পেছন থেকে আমার দু বগলের তলা দিয়ে হাত দুটো ঢুকিয়ে দিয়ে বুকের ওপরে নিয়ে আসে। অনুভব করি স্যারের দুটো হাত আমার বুকে চেপে বসে। ক্রমশ হাত দুটো আমার বুকের ওপরে বেশ জোরে চেপে বসে। এরপরেই স্যার আমাকে শুন্যে তুলে নিয়ে চরকির মত ঘুরতে থাকে। আর সেই সাথে স্যার ব্লাউজের উপর দিয়ে আমার মাই দুটো চটকাতে শুরু করে দেয়। আমি শরীর ঝাকিয়ে হাত দুটো সরিয়ে দেবার চেষ্টা করি,তাতে উল্টে হাত দুটো আরও জোরে জোরে মাই চটকাতে শুরু করে। ঘুরতে ঘুরতে স্যার আশ মিটিয়ে আমার দুই স্তন ব্লাউজের উপর দিয়ে ভাল করে চটকে নেয়। স্যার যখন আমাকে ছাড়ে তখন আমি হাঁপাতে থাকি। সেদিনের মত ক্লাস শেষ হয়।
আজকের পরে আমি এটা পরিস্কার বুঝতে পারি এই নাচের স্যারকেও আমার গুদু দক্ষিনা দিতে হবে। শুধু সেটা সময়ের অপেক্ষা। মনে মনে এটাও ঠিক করি যতটা পারি ঠেকিয়ে রাখব।

পরের ক্লাসে রাহুল স্যার কিছুক্ষনের মধ্যেই বাঁদরামি শুরু করে দেয়। প্রথমে কিছু সময় স্যার পেছন থেকে আমাকে জাপটে ধরে আমার বুক, পাছা, উন্মুক্ত পেট ভাল করে হাতায়। আমি আপ্রান চেষ্টা করি নিজেকে ছাড়ানোর জন্য। কিন্তু স্যারের শক্তির কাছে পেরে উঠি না। এই ধস্তাধস্তিতে আমার আঁচল খসে যায়। আর স্যারের হাত দুটো আমার ব্লাউজের উপর দিয়েই মাই দুটো চটকাতে শুরু করে দেয়। ব্লাউজের উপর থেকে মাইয়ের বোঁটা খুঁজে বার করে চুনট পাকায়, আমি শিউরে উঠলেও চুপ করে থাকি। আচমকা স্যার একটা হাত নামিয়ে এনে শাড়ির উপর দিয়ে আমার পাছা খাবলাতে শুরু করে দেয়। আমার নিজেকে ভীষণ অসহায় লাগে। নাচ তখন মাথায় ওঠে। আমার পাছার নরম মাংস স্যারের কঠিন থাবায় নিষ্পেষিত হয়। আমি অস্ফুটে কঁকিয়ে উঠি। বেশ কিছু সময় ধরে স্যার পেছন থেকে আমাকে জাপটে ধরে এক হাতে আমার মাই চটকায় আর এক হাতে শাড়ির উপর দিয়ে পাছা খাবলাতে থাকে। হঠাৎ স্যার পাছার থেকে হাতটা সরিয়ে এনে আমার উন্মুক্ত পেটের উপরে নিয়ে আসে। স্যার আঙ্গুল দিয়ে নাভির চারিধারে বোলাতে থাকে, আমি শিউরে উঠি। রাহুল স্যার আমার মাই, নাভি চটকে আমাকে অস্থির করে মারে।
এরপরে স্যার যেটা করে সেটা আমার ধারনার বাইরে ছিল। পেটের থেকে হাতটা উঠিয়ে নিয়ে দুহাতে স্যার আমার মাই চটকাতে শুরু করে। ছটপটিয়ে উঠে সরে যাবার চেষ্টা করি। কিন্তু পারি না। কিন্তু এর মধ্যে স্যার কখন আমার ব্লাউজের হুকগুলো খুলে দিয়েছে সেটা আমি একদম টের পাই না। টের পাই তখন স্যার যখন ব্রার হুক না খুলে ব্রাটাকে উপরে উঠিয়ে দিয়ে দু হাতে আমার নগ্ন মাই চটকাতে শুরু করে। এই আচমকা আক্রমনে আমি হকচকিয়ে যাই। কাঁধের উপরে স্যারের গরম নিঃশ্বাসের হল্কা অনুভব করি। সামনের আয়নায় চোখ যেতে আমি চমকে উঠি। ব্লাউজের হুক খুলে বুকের কাছে ঝুলছে, ব্রাটি উপরে ওঠানো। তাকিয়ে দেখি আমার দুটি নগ্ন স্তনজোড়ার বৃন্তদুটি সু-উচ্চ, একটুও নিম্নগামী নয়, দুটি স্তনেরই রং ধবধবে সাদা, গোলাপী আভাযুক্ত। দুটি বৃন্তের চারপাশে খয়রী আভার এক মায়াবী বলয়, তারপর হালকা লাল বৃন্ত। আয়নায় দেখি স্যার অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে আমার সৌন্দর্যমন্ডিত নগ্ন স্তন দুটির দিকে। স্যার দুহাতে আমার স্তন দুটি আলগোছে ধরে আলতো করে স্পর্শ করে বোঁটা দুটি। বোঁটা দুটি আলতো করে মোচড়ায়। তরিতপৃষ্টের মতো কেঁপে ওঠে আমি। হাতের মুঠোয় আমার নরম নগ্ন স্তন পেয়ে যেন আহ্লাদে আটখানা হয় স্যার। আশ মিটিয়ে স্যার নগ্ন স্তন দুটি থাবাবন্দী করে চটকিয়ে চটকিয়ে ডলতে থাকে। রাহুল স্যারের হাতে নগ্ন দুই স্তনে দলাই মালাই খেয়ে আমার মুখ দিয়ে কথা বেরোয় না। ভয়ে আধমরা হয়ে যাই। কোনরকমে সেদিনের মত নাচের ক্লাস শেষ হয়। আমি হাঁপ ছেড়ে বাঁচি।

রাহুল স্যারের পরের ক্লাস আসতেই আমি আতঙ্কিত হয়ে পড়ি। স্যার আজকে কি বাঁদরামি করবে সেই ভেবে আমার ভয়ে হাত পা সব ঠাণ্ডা হয়ে আসে।

ক্লাস শুরু হয়, ভয়ে ভয়ে আমি নাচ শিখতে থাকি। একটু সময় পরেই স্যার আমার পেছনে এসে দাড়ায়। আমার হৃৎপিণ্ডের গতি বেড়ে যায়। স্যার আমার কোমরটা ধরে নিজের দিকে টেনে নেয়, পাছায় শক্ত ডাণ্ডার খোঁচা খাই। চেপে বসে ডাণ্ডাটা আমার পাছার খাঁজে।

আমি মনে মনে তৈরি হই। কিন্তু আমাকে পুরো হতচকিত করে দিয়ে স্যার বাম হাত দিয়ে আমার কোমরটা ধরে ডান হাত দিয়ে আমার শাড়ির ওপর দিয়েই গুদের ওখানটা চেপে ধরে। শাড়ির ওপর দিয়েই গুদের কাছটা খামচে ধরে, আঙ্গুল দিয়ে খোঁচা দেয়। আমি স্যারের হাতটা ওখান থেকে সরানোর অনেক চেষ্টা করি কিন্তু পারি না। কিন্তু স্যারের সাহস দেখে আমি অবাক হয়ে যাই।

আমি কাতরে বলি, ‘স্যার, প্লিজ, ছাড়ুন।’

স্যার সাথে সাথে আমার শাড়ির ওপর থেকে হাতটা সরিয়ে নেয়। আমি যেন দম ফিরে পাই। কিন্তু স্যার ছেড়ে দিয়ে যেটা করে সেটা দেখে আমার হার্ট ফেল করার অবস্থা হয়।

খেয়াল করি আমার শাড়ি সায়া ক্রমশ আমার হাঁটুর থেকে উপরের দিকে উঠতে শুরু করে দেয়। আমি সামনে বিপদের গন্ধ পাই। কিন্তু রাহুল স্যার আমাকে যেভাবে চেপে ধরে রেখেছে তাতে আমি খুব একটা সুবিধে করে উঠতে পারি না। বিনা বাধায় স্যার আমার শাড়ি সায়া কোমর পর্যন্ত তুলে দেয়। আমার ফর্সা লদলদে ভারি নিতম্ব স্যারের সামনে উন্মুক্ত হয়ে যায়। আচমকা এরকম একটা পরিস্থিতির মধ্যে পড়ে আমার লজ্জায় মাটিতে মিশে যাবার অবস্থা হয়। চরম অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়ি। কিন্তু এর থেকে নিস্তারের কোন রাস্তাও দেখতে পাই না। আর তাছাড়া স্যার আমার গোপন কেচ্ছার সাক্ষি, প্রতিবাদ করব সেটাও সম্ভব হয়না। এদিকে স্যার সুযোগ বুঝে আমার উন্মুক্ত উরুর উপরে হাত রেখে আমার মসৃণ উরুতে হাত বোলাতে থাকে। আমি শিউরে উঠি রাহুল স্যারের হাতের নিবিড় স্পর্শে। আমার উরুর নরম তুলতুলে মাংস স্যার হাতের থাবায় টিপে ধরে ডলে দেয়। দুহাতে আমার নধর পাছাটা খবলাতে শুরু করে দেয়।

আমার বোধহয় চমকানোর আরও বাকি ছিল। নগ্ন পাছার খাঁজে সাপের ছোবল খাই। নগ্নপাছায় গরম লোহার ডাণ্ডার স্পর্শ পেয়ে বুঝতে পারি স্যার প্যান্টের চেন খুলে যন্ত্রটা বার করে ফেলেছে। স্যারের ঠাটান বাঁড়ার ঘষা পাছায় উপরে খাই। ঠিক সেই সময় কলিং বেলের আওয়াজ শোনা যায়। স্যার বাধ্য হয় আমাকে ছেড়ে দিতে। আমি কোনরকমে শাড়িটা ঠিক করে ছুটে ঘর থেকে বেরিয়ে আসি। দেখি রেজিস্ট্রি চিঠি দিতে পিয়ন এসেছে। পিয়নের এন্ট্রিটা একদম ঠিক সময়ে হওয়ায় আমি মনে মনে ভীষণ খুশি হই। ইচ্ছে করে পিয়নকে একটা চুমু দিই। যাইহোক সেদিনের মত ক্লাস শেষ হয়।


পরের ক্লাসের জন্য ভয়ে সিটিয়ে থাকি। কিন্তু এটাও আমার কাছে পরিস্কার যে গানের মাস্টারকে যেমন আমার গুদু দক্ষিনা দিতে হয় সেরকই নাচের স্যারকেও দিতে হবে। এখন যা থাকে কপালে।

শাড়ি সায়া মাথায় উঠছে, একে কি করে থামাব মাথায় আসে না। অনেক ভেবে মাথা খাটিয়ে একটা বুদ্ধি বার করি। শাড়ি সায়া না পরে সেদিন আমি ট্র্যাকস্যুট পরে নাচ শিখতে আসি। আমার পোশাকের পরিবর্তনে রাহুল একটু চমকে ওঠে কিন্তু মুখে কিছু বলে না। নাচের ক্লাস শুরু হয়। একটু পরেই স্যার আমার পেছন থেকে আমার কোমরটা ধরে স্টেপ দেখাতে থাকে। আমিমনে মনে শঙ্কিত হই। একটু পরেই আমার আশংকা সত্যে পরিনত হয়। আমার বুঝতে আর বাকি থাকেনা সামনে কি ঘটতে চলেছে। কিন্তু আমি কোন বাধা দিতে পারি না। বাম হাতে আমার কোমরটা শক্ত করে ধরে আচমকা স্যার তার ডান হাত আমার ট্র্যাক জামার ভেতরে ঢুকিয়ে দেয়। আমি চমকে উঠি। একটু পরেই হাতটা আমার নাভির কাছে খেলা করতে শুরু করে দেয়। আমি চেষ্টা করি রাহুলের কাছ থেকে সরে আসার কিন্তু কোমরটা বাম হাতে শক্ত করে ধরে থাকায় পারি না।

আমাকে সামান্য ভাবার অবকাশ না দিয়ে আচমকা নির্লজ্জ বেহায়ার মত স্যার নাভির কাছের ডান হাতটা সোজা ট্র্যাক প্যান্টের নিচে চালান করে দেয়, হাতটা আরও গভিরে ঢুকে যায়। হাতটা পৌঁছে যায় আমার তলদেশে থাকা ত্রিভুজাকৃতির কালো ঘন জঙ্গলে, গুদের বালগুলো হারামিটা খামছে ধরে। আমি শিউরে উঠি। গুদের বালে বিলি কাটার সাথে সাথে বালগুলো আঙ্গুল দিয়ে টেনে টেনে ধরে। স্যার একটা আঙ্গুল আমার যোনির ফাটলে ঢোকানোর চেষ্টা করে, কিন্তু আমার পা জোড়া থাকায় তার ঠিক সুবিধে হয় না। তখন সে তার হাতটা আমার পেছনে নিয়ে আসে। ডান হাত দিয়ে আমার নধর পাছা দলাই মালাই করতে থাকে। বেশ কিছুক্ষন পাছা চটকানোর পরে সে আমার পাছার ফুটোয় আঙুলের ঘষা খেতে থাকে। আচমকাই স্যার একটা আঙ্গুল আমার পাছার ফুটোর ভেতরে ঢোকানোর চেষ্টা করে। আমি কাতরে উঠি। কিন্তু হারামিটা আঙ্গুলটা জোর করে পাছার ফুটোয় ঢোকানোর চেষ্টা করে। ব্যাথায় ককিয়ে উঠি, বুঝতে পারি পা ফাঁক করা ছাড়া আমার আর কোন গতি নেই। আমি বাধ্য হয়ে পা দুটো ফাঁক করে দিই।

রাহুল সময় নষ্ট না করে ডান হাতটা সামনে নিয়ে আসে। হাতটা গুদের বালগুলো মুঠো করে খামছে ধরে, ভগাঙ্কুরে আঙুলের ঘষা দেয়, ডান হাতের তর্জনী ঢুকিয়ে দেয় আমার ভেজা ভেজা গুহায়। এতক্ষন ধরে রাহুলের হাতে পাছায় দলাই মালাইয়ের সাথে গুদের বালে ঘষা খেয়ে আমার গুদ রসিয়ে ছিল, তাই সহজেই স্যারের তর্জনীটা সম্পুর্ন ঢুকে যায়। আঙ্গুলটা ক্রমশ গুদের মধ্যে ঢুকতে আর বেরোতে থাকে। হারামিটা আবার মাঝে মাঝে আঙ্গুলি চালনা করার সাথে সাথে বৃদ্ধাঙ্গুষ্ঠ দিয়ে আমার গুদের কোটে ঘষা দিতে থাকে। আমি ক্রমশ উত্তেজিত হতে থাকি। কিন্তু এই খেলাটা আমি আর বেশি এগোতে দিতে চাই না। আমি জানি এইখেলা শুরু হলে আমার নাচের দফারফা হয়ে যাবে। নাচের ক্লাসের বদলে চোদনের ক্লাস শুরু হবে। যতটা জোরে সম্ভব আমি রাহুলের হাতে চিমটি দিই। যন্ত্রণায় স্যার আমার ট্র্যাকপ্যান্ট থেকে হাতটা বার করে নেয়। রাহুল স্যার মুখে কিছু বলে না, কিন্তু সেদিনের মত ক্লাসের ইতি করে দেয়।

পরের দিনের ক্লাসে রাম চিমটি খাবার কোন ছাপ রাহুল স্যারের মুখের মধ্যে দেখতে পাইনা। যথারীতি ক্লাস শুরু হয়, একটু পরেই রাহুল স্যার আমার পেছনে চলে আসে। আমিও তৈরি হয়েই এসেছি, হাতে সেপটিপিন লুকিয়ে রেখেছি। বেগরবাই দেখলেই বসাব। কিন্তু রাহুল আজ নাচের থেকে কিছু এক্সারসাইজের উপরে জোর দেয়। আমাকে দু পা ফাঁক করে সোজা হয়ে দাড়াতে বলে। এরপরে পা সোজা রেখে কোমর থেকে বেন্ট করে মাথাটা নিচের দিকে নামাতে বলে। স্যারের কথা মত আমি তাই করি। রাহুল স্যার পেছন থেকে আমার কোমরটা ধরে থাকে।

আচমকা অনুভব করি রাহুল স্যারের হাত আমার মসৃণ জাঙে ঘোরাফেরা করে। স্যারের হাতের ছোঁয়া লাগাতে আমি শিউরে উঠি। রাহুল স্যারের হাত আমার পায়ের থাই জোড়ায় বিচরণ করতে থাকে। আমি আকুল হয়ে উঠি, মনের ভিতরে যেন কেউ ছুরি চালায়। আমি নিশ্বাস বন্ধ করে স্যারের দেখানো পজিশনে একভাবে থাকি। মনে মনে ঠিক করে নিই বেশি বাড়তে দেব না। সোজা সেপটিপিন ফুটিয়ে দেব। কিন্তু যা ঘটতে চলেছে তা আমার ধারনার অতীত ছিল। মালটা যে এতবড় খেলোয়াড় তা বুঝতেই পারিনি।

হঠাৎ রাহুল স্যার আমার কোমরটা ছেড়ে দিয়ে হাঁটু গেড়ে আমার পেছনে বসে যায়।এরপরেই স্যার আমার পা দুটো দুদিকে ফাঁক করে ধরে তার মুখটা আমার পাছার খাঁজে গুঁজে দেয়। আমার যোনিমুখে সরাসরি রাহুল স্যারের জিভের স্পর্শ পাই। ভীষণ রকম চমকে উঠি। আমি তো ট্র্যাক প্যান্ট পরে আছি, তাহলে এটা কি করে সম্ভব। তখুনি স্যারের একটা হাতে ধারাল ব্লেড দেখতে পাই। বুঝতে পারি হারামিটা আমার ট্র্যাক প্যান্ট ও প্যানটি দুটোই পাছার কাছে ব্লেড দিয়ে কেটে দিয়েছে।

উত্তপ্ত যোনিমুখে ‘চকাস’ ‘চকাস’ করে দুটো চুমু খায়। মনে মনে ভাবি, দুই মাষ্টারের কাছেই আমাকে পা ফাঁক করতে হবে। এক মাষ্টার গুদে সুর তুলবে আর এক মাষ্টার চুদে তাল তুলবে। এদিকে স্যার নিজেকে সেট করে নিয়ে, মুখ ডুবিয়ে দেয় আমার গোপন গভীর ফাটলে, তার হাতের আঙ্গুল দিয়ে খুলে ধরে চেরাটা, ফাঁক হয়ে খুলে যায় আমার যোনি-সুড়ঙ্গের অতল দ্বার। রাহুল স্যার আমার ভগাঙ্কুরটা ঠোঁট দিয়ে চেপেধরে, ললিপপের মত চুষতে থাকে আমার যৌনতার শিখরটি। একটা তীব্র শিহরণ খেলে যায় আমার সমস্ত শরীর বেয়ে। থরথর করে কেঁপে উঠি রাহুল স্যারের একেকটা শোষণে। স্যার ততই নতুন উদ্যমে চুষে চলে। আমার সমস্ত অস্বস্তি ছাপিয়ে যায় আরামে। আরামে আমার চোখ বুজে আসে, শরীর মুচড়ে ওঠে ঘনঘন। স্যার ভগাঙ্কুর ছেড়ে দিয়ে লম্বালম্বা করে তার সম্পূর্ণ জিভ দিয়ে চাটতে থাকে আমার রসে ভেজা যোনিদেশ। আমি যৌন আনন্দের উচ্ছল তরঙ্গে ভেসে যাই। স্যার আমার যোনী একবার করে চোষে আর একবার করে চাটে।অনুভব করি আমার ঘুমানো যৌনতা যেন আগ্নেয়গিরির মত ফুসলিয়ে ওঠে। আমি নিজের অজান্তেপা দুটি দুদিকে ছড়িয়ে দিই। বেশ কিছুক্ষন ধরে স্যারের কাছে যোনী চোষা খেয়ে আমি কামনার পাহাড়ের শিখরে পৌঁছে যাই।

সেদিনের মত ক্লাস শেষ হয়। লজ্জায় কোন কথা বলতে না পেরে আমি ঘর থেকে বেরিয়ে যাই।

অদ্ভুতভাবে রাহুলের পরের ক্লাসের জন্য আমি ব্যাকুল হয়ে উঠি। আমার মনও যেন এই যৌনতার খেলায় মেতে উঠতে চায়।

পরের ক্লাসে আমি সেই ট্র্যাক প্যান্ট পরে নাচের ক্লাসে আসি। তবে নিচে কোন প্যানটি পরি না। দেখি নাচের স্যারের মুখে একটা লম্পট মার্কা হাসি খেলে যায়। ক্লাস শুরু হয়। কিছুক্ষনের মধ্যেই স্যার আমার পেছনে চলে আসে। আগের দিনের মত এক্সারসাইজটা করতে বলে। আমি দু পা একটু ফাঁক করে দাড়িয়ে কোমরটা সোজা রেখে মাথাটা মাটির দিকে নামাতে থাকি। অপেক্ষা করি স্যারের বদমাইশির।

বেশিক্ষন অপেক্ষা করতে হয় না, নিয়ম মত মালটা আমার পেছনে হাঁটু গেড়ে বসে। স্যারের চোখের সামনে ভেসে ওঠে আমার বালে ঢাকা ত্রিকোণাকার খামার। আমার মধুভান্ড ও তানপুরার খোলের মত সুডৌল ভারি নিতম্ব নির্লজ্জ বেহায়া স্যারকে লোলুপ চোখে আমার গোপন অঙ্গের দিকে চেয়ে থাকতে দেখি। একটু লজ্জা লজ্জা লাগে। স্যারের পরের কেরামতি দেখার জন্য অপেক্ষা করতে থাকি।

কসরতটা যে স্যার কিসের উপর করবে সেটা বুঝতে আমার বাকি নেই। শুধু অপেক্ষা করি। স্যার মুখটা ক্রমশ নামিয়ে আনে, নাক এসে ঠেকে আমার গুদের বালে। স্যারের জোরে নিশ্বাস নেবার শব্দ পাই, প্রাণভরে স্যার আমার গুদের ঘ্রান নেয়। নাক মুখ দিয়ে আমার গুদের বালে মুখ ঘষতে থাকে। এরপরে স্যার যত্নের সাথে দুই আঙ্গুল দিয়ে আমার গুদের পাপড়ি দুটোকে দুই দিকে সরিয়ে দেয়। নাচের কি মহিমা, স্যার তার ছাত্রীর দু পা ফাঁক করে গুদ কেলিয়ে দাঁড় করিয়ে রেখে ছাত্রীর গুদের ভেতরের গোলাপি অংশটা নির্লজ্জের মত দেখতে থাকে।

এরপরেই আমার পাছার খাজে মুখ ঢুকিয়ে দিয়ে যোনিখাতটি উপর থেকে নিচে আপদমস্তক বেশ কয়েকবার লেহন করে। তারপরে জিভটাকে ছুঁচলো করে পাপড়ি দুটির মধ্যে ঢুকিয়ে যোনির গোলাপী গহ্বরটি চাটতে থাকে। কামরসে আমার গুদ ভেসে যায়, আর সেই স্বাদে মাতোয়ারা হয়ে স্যার ছাত্রীর গুদ আগ্রাসীভাবে চুষতে শুরু করে। মেয়েদের সবচেয়ে স্পর্শ কাতর ভগাঙ্কুরে স্যারের জিভের স্পর্শে তীব্র যৌন আনন্দে আমার নিটোল পাছা থরথর করে কেঁপে ওঠে। আমার যোনির ভেতর থেকে কামরস নিঃসৃত হয়। অসহ্য কামাবেগে ছটপটাতে থাকি। এক সুখের সাগরে হারিয়ে যেতে থাকি।

হঠাৎ রাহুল স্যার উঠে দাড়ায়। আমি কিছু বোঝার আগেই আমাকে তার সামনের দিকে ফিরিয়ে নেয়। এরপরেই আমাকে আচমকা দুহাতে তার কোলে তুলে নেয়। আমি দুপা দিয়ে রাহুলের কোমর বেষ্টন করে নিই আর দু হাত দিয়ে রাহুলের গলা জড়িয়ে ধরি। পাছায় রাহুলের গদার গুঁতো খাই। এরপরে রাহুল আমার কোমরটা শক্ত করে ধরে আমার মাথাটা পেছনদিকে হেলাতে বলে। আমি বাধ্য ছাত্রীর মত রাহুলের গলার থেকে হাত দুটো ছেড়ে দিয়ে আমার মাথাটা পেছন দিকে হেলাতে থাকি। পেছন দিকে হেলতে হেলতে আমার মাথাটা মাটির দিকে নামতে থাকে এবং একসময় আমার দু হাত মাটি স্পর্শ করে। অনেকটাই চক্রাসনের মত কিন্তুআমার কোমরটা রাহুলের কোলে চাপান। আর আমি দু পা দিয়ে রাহুলের কোমর বেষ্টন করে থাকি।

এরপরেই স্যার একটুও সময় নষ্ট না করে একহাতে বাঁড়াটা ধরে বাঁড়ার মুন্ডিটা গুদের চেরায় ঠেকিয়ে ছোট একটা ঠাপ দিতেই “পচাৎ” করে বাঁড়ার মুন্ডিটা গুদের ভেতরে ঢুকে যায়। আমি সেই অবস্থাতেই পাছাটাকে একটু ঠেসে দিতেই স্যারের বাঁড়াটার গোড়া পর্যন্ত আমার গুদে ঢুকে যায়। পুরোটা গেঁথে যেতেই মনে হয় আমার টাইট গুদে স্যারের বাঁড়াটা যেন যাঁতাকলে আটক হয়েছে। রাহুল এদিকে আমাকে আমূল বাঁড়া গাঁথা করে একটু দম নেয়। স্যার ছাত্রীর দুজনের বালে বালে ঘষাঘষি হয়। এরপরে স্যার দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার নধর পাছা ধরে নিজের কোমর দুলিয়ে আমার গুদ ঠাপাতে থাকে। রাহুলের ঠাপের তালে তালে আমিও নিজের কোমর দুলিয়ে পুরো বাঁড়াটাই গুদের ভেতরে ঢুকিয়ে নিতে থাকি। স্যারের প্রতিটি ঠাপে বাঁড়ার মাথাটা আমার গুদের গভিরে গিয়ে জরায়ু মুখে আঘাত হানে। চোদন খেলেও আমি কিন্ত পুরো ট্র্যাক জামা ও প্যান্ট পরে আছি। আমার ট্র্যাক প্যান্টের পাছার কাছটা হারামিটা ব্লেড দিয়ে কেটে দিয়েছে। আমিও সেরকমই ঢেমনি, সেই ছেড়া ট্র্যাক প্যান্ট পরেই নাচতে এসেছি। এখনো আমার নাচের ক্লাস চলছে তবে সেটা নাচের চোদন। যাইহোক স্যার ছাত্রীর গুদচুদে একাকার করে। তবে স্যার যে এমন চোদা চুদতে পারে তা আমার ধারনার বাইরে ছিল।

যাইহোক হঠাৎ আমার ঘরের ড্রেসিং টেবিলের দিকে চোখ চলে যায়। কোলচোদা খেতে খেতে আয়নায় দেখি স্যারের আখাম্বা বাঁড়াটা আমার রসাল গুদে ঢুকছে আর বেরচ্ছে, আমার কামরসে মাখামাখি হয়ে বাঁড়াটা চকচক করছে। আয়নায় নিজের গুদে এই ভাবে স্যারেরল্যাওড়াটাকে ঢুকতে আর বেরোতে দেখে ভীষন ভাবে উত্তেজিত হয়ে পড়ি। এই ঠাপাঠাপির মধ্যেও ঢেমনা রাহুল একটা আঙ্গুল দিয়ে আমার পোঁদের ফুটোয় ঘষা দিতেই আমার সারা শরীর থরথর করে কেঁপে ওঠে। স্যার নির্দ্বিধায় দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাকে কোলচোদা করে যেতে থাকে। আমি দাঁতে দাঁত চেপে অসহ্য কামাবেগে স্যারের কাছে চোদা খেতে থাকি। ফচাত ফচাত শব্দে ঘর ভরে ওঠে। স্যারের মাতাল করা ঠাপে আমার সারা শরীর চনমন করে ওঠে।

স্যারের ঘন ঘন ঠাপ খেয়ে আমার গুদের ভেতরটা আকুলি বিকুলি করে ওঠে। আমি আর থাকতেনা পেরে চোদনখোর লম্পট স্যারের বাঁড়ায় গুদের কামড় দিয়ে বুঝিয়ে দিই আমার জল খসার সময় আসন্ন। স্যারও আমার নধর মসৃণ পাছা সবলে খামচে ধরে জোরে জোরে কোমর নাড়িয়ে রামঠাপ দিতে থাকে।

স্যারকে দরদর করে ঘামতে দেখি। লাগাতার রাহুল স্যারের কাছে কোলচোদা খেতে খেতে আমি চোখে সর্ষে ফুল দেখি। আমার টাইট ডাসা গুদের ভেতর স্যারের আখাম্বা ল্যাওড়াটার ফুলে ওঠা অনুভব করি। আর সেই সাথে স্যার জোরে জোরে আমাকে ঠাপিয়ে যেতে থাকে। আমি চোখ বুজে স্যারের কোলে চেপে ঠাপ খেতে খেতে আবার রস খসাই আর সেই সাথে স্যারেরবীর্যের ধারা আমার জরায়ু মুখে পড়তে থাকে। বীর্য পতন শেষ হয়ে যাবার পরেও বেশ কিছুক্ষন আমাকে রাহুল কোলে নিয়ে দাঁড়িয়ে থাকে। দুজনেই হাঁপাতে থাকি।

এরপর থেকে রাহুলের ক্লাস মানে নাচ কম চোদন বেশি। সপ্তাহের দুদিন নাচের স্যার আমাকে খাবলে খুবলে চুষে চুদে একসা করত। আর গানের মাষ্টার সেত গান শেষ করেই আমার উপরে ঝাপিয়ে পড়ত। আমার গুদ চুষে একবার জল খসাত তারপর তার অশ্বলিঙ্গ দিয়ে আমাকে প্রান ভরে চুদত। দুই মাষ্টারের কাছে চোদন খেয়ে আমি ভীষণ তৃপ্ত ছিলাম। মনে মনে ঠিকই করে নিয়েছিলাম বিয়ের বাধনে না জড়িয়ে এইভাবে জীবনটা কাটিয়ে দেব। ঘুরে ঘুরে মধু খাব।

এরপরে একদিন আমার এক বান্ধবির দাদার বন্ধু সরোজের সাথে আমার আলাপ হয়। বুঝতে পারি মালটা বেশ বড় লোকের ঘরের ছেলে। দুহাতে টাকা ওড়াত। কে না পরের পয়সায় মস্তি করতে চায়। আমিও তাই সরোজের সাথে প্রেমের অভিনয় চালিয়ে যাই। তারফলে ভাল ভাল হোটেলে খাওয়া, সিনেমা সবই ফ্রিতে পেতাম। এইভাবে আমার দিন বেশ চলছিল।

কিন্তু একদিন আমার জীবনে একটা অঘটন ঘটে যায়। আমার বাবা যার বয়স প্রায় ষাট ছুইছুই সে আমার থেকে মাত্র সাত বছরের বড় একটা মেয়েকে বিয়ে করে এনে ঘরে তোলে। আমার মাথায় আগুন জ্বলে ওঠে। বাবার সাথে আমার ধুন্দুমার হয়। কিন্তু বিয়ে হয়ে যেতে বাবারও আর কিছু করার নেই। আর ওই মাগিও যে সহজ নয় সেটা বেশ বুঝতে পারি। এই বাড়িতে থাকাটা আমার কাছে বিষ লাগে। এই বাড়ি ছাড়ার জন্য অস্থির হয়ে উঠি। তখনই সরোজের কথাটা মনেপড়ে যায়।
Like Reply
#10
খুন ও খুনের তদন্ত


বৃহন্নলার জেরার শেষে রতিকান্ত একবার ঘরে উপস্থিত সবার দিকে একবার চোখ বুলিয়ে নেয়। রায় পরিবারের সবার মুখে চোখে ভীত সন্ত্রস্ত ভাব। বিশেষ করে বিরেনবাবুকে অসম্ভব রকম বিচিলিত দেখায়। রতিকান্ত ইশারায় বৃহন্নলাকে তার সামনে একটা চেয়ার দিতে বলে। এরপরে রতিকান্ত মৃন্ময়ীকে ডেকে তার সামনের চেয়ারে বসতে বলে। রতিকান্ত তীক্ষ্ণচোখে মৃন্ময়ীকে আপাদমস্তক মেপে নেয়। মৃন্ময়ীর চোখে মুখে কোন শোকের ছায়া দেখতে না পেয়ে রতিকান্ত একটু অবাক হয়ে যায়। বরঞ্চ একটা নির্বিকার ভাব লক্ষ্য করে।

রতিকান্ত মৃন্ময়ীর দিকে তাকিয়ে বলে, ‘এবারে আপনি বলুন।’

মৃন্ময়ী খুব ধির স্থির গলায় বলে, ‘ইন্সপেক্টর সাহেব, আমি গতকাল এখানে ছিলাম না। আজ ভোর পাঁচটা নাগাদ বাড়ি ফিরেছি।’

রতিকান্তের ছোট প্রশ্ন, ‘কোথায় ছিলেন?’

‘আমি ফিরজাবাদে আমার এক বান্ধবীর বিয়েতে গিয়েছিলাম।’

‘হুম, তা বৃহন্নলা বলছিল আপনার সাড়ে সাতটায় ফেরার কথা ছিল, সেখানে আড়াই ঘণ্টা আগে এসে গেলেন, কি করে?’

‘আমার যে ট্রেনটায় ফেরার কথা ছিল লাকিলি তার আগের ট্রেনটা আমি পেয়ে যাই। আর আমার বান্ধবির বাবা ফিরজাবাদ স্টেশনের স্টেশন মাস্টার। উনিই সব ব্যবস্থা করে দেন। তাই তাড়াতাড়ি ফিরতে পারি।’

‘হুম, বুঝলাম। তা বান্ধবির কি নাম? ফিরজাবাদে কোথায় বিয়ে হয়েছে?’

রতিকান্তের প্রশ্নের উত্তর না দিয়ে মৃন্ময়ী উঠে নিজের ঘরে চলে যায়। একটু পরেই মৃন্ময়ী এসে বিয়ের একটা কার্ড রতিকান্তের হাতে দিয়ে বলে, ‘গত সোমবার বিয়ে এটেণ্ড করার জন্য আমি মায়ের অনুমতি নিয়ে ফিরজাবাদ রওয়ানা দিই। বান্ধবির বাড়িতেই ছিলাম। বান্ধবির ঠিকানাটা বিয়ের কার্ডে পেয়ে যাবেন।’

মৃন্ময়ী যে বেশ শক্ত ধাচের মহিলা সেটা বুঝতে কারও বাকি থাকে না।

আচমকা রতিকান্ত প্রশ্ন করেন, ‘আপনার সাথে আপনার শাশুড়ির কেমন সম্পর্ক ছিল?’

প্রশ্নটা শুনে মৃন্ময়ী একটু চমকে ওঠে কিন্তু ক্ষনিকের জন্য। সামলে নিয়ে সরাসরি রতিকান্তের দিকে তাকিয়ে নিঃস্পৃহ গলায় বলে, ‘যেমন আর পাঁচটা শাশুড়ি বৌয়ের সম্পর্ক হয় আমার সাথেও সেইরকমছিল।’

‘মানে?’

‘না ভাল, না খারাপ, যতটুকু না রাখলে নয় ঠিক ততটুকুই ছিল।’

মৃন্ময়ীর কাট কাট জবাবে রতিকান্ত বেশ অবাক হয়। রতিকান্ত মৃন্ময়ীকে আপাদমস্তক ভাল করে মেপে নিয়ে জিজ্ঞেস করে, ‘আপনি ফিরজাবাদ থেকে কখন রওয়ানা হয়েছিলেন?’

‘বৃহস্পতিবার রাত আটটায় ফিরজাবাদ ট্রেনে চাপি আর এখানে ভোর সোয়া চারটে নাগাদ নামি। তারপরে স্টেশন থেকে রিক্সা ধরে বাড়ি আসতে আসতে পাঁচটা বেজে যায়। বেশ কয়েকবার বেল বাজানোর পরে বৃহন্নলা দরজা খুলে দেয়। ট্রেনে ভাল ঘুম হয়নি তাই নিজের ঘরে গিয়েএকটু শুয়ে পড়ি। এরপরে ছটা নাগাদ বৃহন্নলার চিৎকারে ঘুম ভেঙ্গে যায়। এরপরের ঘটনা তো আপনি জানেন।’

রতিকান্ত জিজ্ঞেস করে, ‘আপনাদের বিয়েটা কি লাভ ম্যারেজ নাকি এরেঞ্জ?’

মৃন্ময়ীর সংযত জবাব, ‘লাভ ম্যারেজ।’

‘আপনাদের বিয়েটা কি বিনোদিনী দেবি মেনে নিয়েছিলেন?’

প্রশ্নটা শুনে মৃন্ময়ী সরাসরি রতিকান্তের চোখের দিকে তাকায়। তারপরে একটাই শব্দ উচ্চারন করেন, ‘না।’

উত্তর শুনে আর চোখ দেখে রতিকান্ত বুঝতে পারে এই মেয়ে একবারে ছাই চাপা আগুন। এটাও লক্ষ্য করে মৃন্ময়ীর কথা বলার ধরনে কোথাও যেন একটা ঘৃণার আভাষ আছে।

রতিকান্ত প্রশ্ন করে, ‘আপনার সাথে আপনার স্বামির কিভাবে আলাপ হয়?’

মৃন্ময়ীর মুখে একটা তাচ্ছিল্যের হাসি ফুটে ওঠে, বলে, ‘এই তদন্তের জন্য এটা কি খুব দরকারি প্রশ্ন?’

মৃন্ময়ীর তাচ্ছিল্যের ভাব দেখে রতিকান্ত মনে মনে ক্ষিপ্ত হয়ে ওঠে। গলা চড়িয়ে বলে, ‘মৃন্ময়ী দেবি, কোন প্রশ্নটা দরকারি আর কোনটা দরকারি নয়, সেটা নিশ্চয় আপনার কাছ থেকে আমাকে শিখতে হবে না। যা প্রশ্ন করছি সেটার ঠিকঠাক জবাব দিন। এতে আপনার মঙ্গল।’

মৃন্ময়ী এই প্রথম একটু হকচকিয়ে যায়। তারপরে বলে, ‘আমার খুব ছোটবেলায় বাবা মা দুজনেই একটা এক্সিডেন্টে মারা যায়। মামাদের আশ্রয়ে আমি মানুষ হই। আমার মামার বাড়ি ফিরজাবাদ। সেখানেই একটা কোম্পানিতে দেবেন্দ্র চাকরি করত। আমার এক বান্ধবির বর দেবেন্দ্রর বন্ধু ছিল। সেইসুত্রেই আমার সাথে আলাপ। তারপরে প্রেম, তারপরে বিয়ে। আমাদের বছর দুয়েক আগে বিয়ে হয়।’

‘আপনাদের বিয়েটা বিনোদিনী দেবি কেন মেনে নিতে পারেননি?’

মৃন্ময়ীর চোখ দুটো দপ করে জ্বলে ওঠে, সাথে সাথেই নিজেকে সামলে নেয়। ব্যাপারটা রতিকান্তের চোখ এড়ায় না। মৃন্ময়ী শান্ত গলায় জবাব দেয়, ‘এক তো আমি অনাথ তার উপর আমার মামারাও গরিব। সেই কারনে ওনার অমত ছিল। তার উপর আমার বংশ পরিচয় কিছু বলার মত নয়।’

একটু চুপ করে যায় মৃন্ময়ী, চোখ দুটো ছলছল করে, কান্না ভেজা গলায় বলে, ‘দেবেন্দ্র আমাকে খুব ভালবাসত। এতটাই যে মায়ের অমতে আমাকে বিয়ে করে। ফিরজাবাদই দেবেন্দ্র একটা বাড়ি ভাড়া করে আর সেখানেই আমরা সংসার পাতি। কিন্তু... কিন্তু আমার পোড়া কপাল... এই সুখ আমার কপালে টেকে না। বিয়ের এক বছরের মাথায় একটা গাড়ি দুর্ঘটনায় দেবেন্দ্রের মৃত্যু হয়। তখন... তখন আমি দু মাসের অন্তঃসত্ত্বা।’

এইটুকু বলেই মৃন্ময়ী আর নিজেকে সামলাতে পারে না, মুখে আঁচল চাপা দিয়ে হু হু করে কেদে ফেলে। এই অবস্থায় সবাই নির্বাক হয়ে যায়। পুলিশদের সেন্টিমেন্ট থাকলে চলে না। রতিকান্ত তাই মৃন্ময়ীর স্বাভাবিক অবস্থায় ফেরার জন্য অপেক্ষা করে।

একটু পরে মৃন্ময়ীর কান্না থামলে রতিকান্ত প্রশ্ন করে, ‘তারপর?’

‘তারপর!’ বলে মৃন্ময়ী ফ্যালফ্যাল করে রতিকান্তের দিকে তাকিয়ে থাকে। চোখে চোখ পড়তে রতিকান্ত চমকে ওঠে। একটু আগে মৃন্ময়ীর চোখে যে ছাইচাপা আগুন দেখেছিল সেটা পুরোপুরি অন্তর্হিত। সেখানে এখন শূন্যতা বিরাজ করছে। তেজি ভাব চলে গিয়ে মৃন্ময়ী ভীষণ রকম মিইয়ে গেছে। তবুও রতিকান্ত প্রশ্ন করে, ‘আপনি দু মাসের অন্তসত্বা, তারপরে কি হল?’

‘তারপর, তারপর সব শেষ।’

সেন্টিমেন্ট, হেয়ালি দুটোই রতিকান্তের অপছন্দ। অস্বাভাবিক রকম গলা চড়িয়ে রতিকান্ত বলে, ‘মৃন্ময়ী দেবি, পুলিশ আপনাকে আপনার শাশুড়ির খুনের তদন্তের জন্য জেরা করছে। আপনি হেয়ালি না করে ঠিক করে জবাব দিন।’

রতিকান্তের ধমকে মৃন্ময়ী চমকে ওঠে। আনমনা ভাবটা চলে যায়, স্বাভাবিক অবস্থায় ফিরে আসে। একটু সময় চুপ থেকে বলে,‘পেটের সন্তানকে নিয়ে কি করব, কোথায় যাব কিছুই ঠাহর করতে পারি না। পেটে সন্তান না থাকলে হয়ত আমি এখানে আসতাম না। যাহোক করে নিজেরটা চালিয়ে নিতাম। সন্তানের ভবিষ্যতের কথাভেবে আমি একপ্রকার বাধ্য হয়ে এখানে এসে আশ্রয় নিই।’

এটুকু বলে মৃন্ময়ী চুপ মেরে যায়, চোখ দিয়ে জল গড়িয়ে পরে। রতিকান্ত একদৃষ্টিতে মৃন্ময়ীর দিকে তাকিয়ে থাকে। কোন প্রশ্ন করে না। কিন্তু মৃন্ময়ী রতিকান্তের চোখের দিকে তাকিয়ে বুঝতে পারে রতিকান্ত কি জানতে চায়। এই প্রসঙ্গটা আসলেই মৃন্ময়ীর নিজেকে ভীষণ অসহায় লাগে। এতদিন প্রসঙ্গটাকে মৃন্ময়ী এড়িয়ে যেত, আজ সে এড়িয়ে যাবে না ঠিক করে।

মৃন্ময়ীর তীক্ষ্ণ কণ্ঠ ভেসে আসে, ‘আমার মিসক্যারেজ হয়।’

‘কি করে?’

‘সিঁড়ির থেকে আমি পড়ে যাই।’

মৃন্ময়ীর সংক্ষিপ্ত ও রুক্ষ জবাবে রতিকান্ত মনে মনে চমকালেও মুখে প্রকাশ করে না। মোলায়েম সুরে জিজ্ঞেস করে, ‘সিঁড়ির থেকে কিভাবে পড়ে গেলেন?’

প্রশ্নটা শুনে মৃন্ময়ীর চোখ দুটো দপ করে জ্বলে ওঠে, বেশ রুক্ষ স্বরে বলে, ‘আমাকে দোতলার সিঁড়ির থেকে কেউ ঠেলে ফেলে দিয়েছিল। কিন্তু সেটা আমি প্রমান করতে পারব না তাই বলে কি লাভ। আর তাছাড়া শাশুড়ির মৃত্যুর পরে এই প্রসঙ্গটার আর কোন দাম নেই।’

মৃন্ময়ীর উত্তর শুনে রতিকান্ত কেন ঘরের সবাই চমকে ওঠে। মৃন্ময়ী কার দিকে ইঙ্গিত করছে সেটা বুঝতে কারো বাকি থাকে না। লোকে সেন্টিমেন্টাল হয়ে গেলে অনেক সত্য বেরিয়ে আসে তাই রতিকান্ত প্রশ্ন জারি রাখে, ‘আপনার পেটের সন্তান সে তো এই বংশের বাতি ছিল। তাহলে কেন আপনাকে শাশুড়ি ঠেলে ফেলে দিতে যাবে?’

একদম সরাসরি রতিকান্ত বিনোদিনীর নামটা নিয়ে আসায় সকলেই চমকে ওঠে। মৃন্ময়ী রতিকান্তের দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করে পুলিশ তাকে ফাঁদে ফেলার চেষ্টা করছে কিনা, তাই সজাগ হয়ে বলে, ‘কিন্তু অফিসার আমি তো কারো নাম করিনি।’

‘না, আপনি কারো নাম নেননি তবে ইঙ্গিতটা আপনার শাশুড়ির দিকেই যাচ্ছে। আমি শুধু জানতে চাইছি আপনার মনে এরকম ধারনাটা হল কেন?’

এতদিন মৃন্ময়ীর বুকের মধ্যে কথাগুলো চেপে ছিল, আজ আর সে মনের কথা চেপে রাখতে পারে না, বলে ফেলে, ‘স্বামির মৃত্যুর পর আমার এখানে আসাটা শাশুড়ি একদম মেনে নিতে পারেননি। প্রতিপদে আমাকে অপদস্থ করতেন, অপমান করতেন। বাড়ির থেকে চলে যেতে বলতেন। পেটের সন্তানের কথা ভেবে সব কিছু মুখ বুজে সহ্য করে যেতাম। আমার পেটের সন্তানটা যে আমার স্বামির এটা উনি বিশ্বাস করতেন না। এই নিয়ে প্রায়শই আমাকে খোঁটা দিতেন। সময় সব ঠিক করে দেবে আই আশায় বুক বেঁধে ছিলাম। কিন্তু দুর্ভাগ্য সেই সময়ই আমার বুক থেকে আশাটাই কেড়ে নিল।’

বলেই মৃন্ময়ী আর নিজেকে সামলাতে পারে না, ঝরঝর করে কেদে ফেলে। মৃন্ময়ীর কথা শুনে সকলের মন ভারাক্রান্ত হয়, কারো মুখে কোন কথা থাকে না। শুধু লাবণ্য আর প্রিয়ন্তি মৃন্ময়ীর পাশে এসে দাড়ায়। একটু পরে মৃন্ময়ী নিজেকে সামলে নেয়।

রতিকান্ত জিজ্ঞেস করে, ‘মৃন্ময়ী দেবি, এত কিছুর পরেও আপনি এখানে থেকে গেলেন কেন?’

এই প্রশ্নে মৃন্ময়ী পুরো জ্বলে ওঠে, আহত বাঘিনীর মত গর্জে ওঠে, ‘কেন, কেন আমি যাব। এটা আমার স্বামির পৈত্রিক ভিটে। এখানে আমার শাশুড়ির যেমন অধিকার আছে আমারও অধিকার আছে।’

মৃন্ময়ী রাগে ফোঁস ফোঁস করতে থাকে। সেসবে পাত্তা না দিয়ে রতিকান্ত পরের প্রশ্ন করে, ‘আপনার কি ধারনা, বিনোদিনী দেবিকে কে খুন করতে পারেন?’

‘সেটা আপনারা বার করবেন। আমার কোন ধারনা নেই।’

রতিকান্ত আচমকাই একটা মারাত্মক প্রশ্ন ছুড়ে দেয়, ‘খুনটা আপনিও করতে পারেন?’

ঘরের সকলে রতিকান্তের মুখের দিকে অবাক চোখে তাকিয়ে থাকে। কিন্তু মৃন্ময়ীর মধ্যে একটা পরিবর্তন আসে। ফিরে আসে তার সেই আগুনে চোখ। এই চোখ যেন জ্বালিয়ে পুড়িয়ে সব খাক করে দেবে। কিন্তু রতিকান্তের মুখে ব্যাঙ্গের হাসি লেগেই থাকে। যা মৃন্ময়ীকে আরও ক্রোধান্বিত করে। মৃন্ময়ী পারলে রতিকান্তকে এখনই ভস্ম করে দেয়।

গর্জে ওঠে মৃন্ময়ী, ‘আমি কেন করতে যাব?’

নিঃস্পৃহ গলায় রতিকান্ত বলে, ‘আপনি আপনার শাশুড়িকে ঘৃণা করতেন, আপনার পেটের সন্তানের মৃত্যুর জন্য আপনি আপনার শাশুড়িকে দায়ি মনে করতেন। আর সবচেয়ে বড় কারন বিনোদিনী দেবির মৃত্যুর পর আপনি তার সব সম্পত্তির মালিক হয়ে যাবেন। খুন করার জন্য এই কারনগুলি কি যথেষ্ট নয়।’

মৃন্ময়ী কোন উত্তর খুজে পায় না, আগুনে দৃষ্টিতে রতিকান্তের দিকে চেয়ে থাকে। রতিকান্ত মৃন্ময়ীর ক্রোধকে একটুও পাত্তা না দিয়ে বরঞ্চ তাচ্ছিল্যের ভঙ্গি করে বলে, ‘মৃন্ময়ী দেবি, এই মুহূর্তে আপনাকে আমার আর কোন প্রশ্ন নেই। তবে আপনি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এই বাড়ি ছেড়ে কোথাও যাবেন না।’

এরপরে রতিকান্ত একে একে বিরেনবাবু ও তার পরিবারের সবাইকে জিজ্ঞাসাবাদ করে। বিরেন বাবুর কথাতেই বোঝা যায় তার মধ্যেও বিনোদিনী দেবির প্রতি যথেষ্ট ক্ষোভ, ঘৃণা রয়েছে। বিরেনবাবু জানায় তার বাবা দেবনারায়নের মৃত্যুর পর বিনোদিনী দেবির সাথে তাদের সম্পর্ক পুরোপুরি নষ্ট হয়ে যায়। এমনকি মৌখিক আলাপটুকুও ছিল না। দেবনারায়নের মৃত্যুর পর থেকে তারা এই বাড়িতে আর পা রাখেনি। কারন বিনোদিনী দেবি তার শ্বশুরকে হাত করে তাদের অনেক সম্পত্তি হাতিয়ে নিয়েছেন। বিরেনবাবুর মতে বিনোদিনী দেবি নাকি একটা নচ্ছার মহিলা ছিলেন।

মনোজ ছোটবেলায় কয়েকবার এখানে এসেছে তবে দাদুর মৃত্যুর পর আর আসেনি। লাবণ্য, প্রিয়ন্তি তারা আজ প্রথম এই বাড়িতে পা রাখে।

তবে ছোট নাগপুরের কলিয়ারিতে বিনোদিনী ও বিরেনবাবু দুজনেরই শেয়ার আছে তাই বোর্ড মিটিঙে দুজনের দেখা হত। ব্যবসায়িক প্রয়োজনে যতটুকু কথা ততটুকু কথাই দুজনের মধ্যে হত। মনোজের সাথে বিনোদিনীর ব্যবসায়িক কোন লেনদেন ছিল না তাই দুজনের মধ্যে দেখা সাক্ষাত বা কথাবার্তা কিছুই ছিল না। লাবণ্য আজকে এই প্রথম বিনোদিনীকে সামনে থেকে দেখল।

জেরা করে আরও জানতে পারা যায় গতকাল বিরেন বাবু সকাল নটায় কাজে বেরিয়ে যান, ফেরেন বিকেল পাঁচটা নাগাদ। এরপরে তিনি সোয়া ছটা নাগাদ বাড়ির থেকে বেরিয়ে লিকার শপে যান সেখান থেকে হুইস্কির বোতল কিনে বাড়ি ফিরে আসেন। এরপরে আর তিনি বাড়ির থেকে বেরননি।

মনোজ বাবার সাথেই সকাল নটা নাগাদ বাড়ির থেকে বেরয়, ফেরে সন্ধ্যা সাতটা নাগাদ। এরপরে সন্ধ্যা আটটা নাগাদ ক্লাবে যান। রাত এগারোটা নাগাদ ক্লাব থেকে বাড়ি ফেরেন।

লাবন্য ও প্রিয়ন্তি দুজনেই হাউস ওয়াইফ, সারাদিন বাড়িতেই ছিল। লাবণ্য শুধু একবার বাড়ির থেকে বেরিয়েছিল, সন্ধ্যা সাতটা নাগাদ টেলারিং শপে ব্লাউজ আনতে গিয়েছিল। প্রিয়ন্তি দুবার বাড়ির থেকে বেরিয়েছিল। সকাল দশটা নাগাদ মুদির দোকানে গিয়েছিল কিছু মশলাপাতি আনতে আর সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ওষুধের দোকানে গিয়েছিল কিছু ওষুধ আনতে। এরপরে প্রিয়ন্ত যেটা বলে সেটা শুনে বিরনবাবু, মনোজ ও লাবণ্য তিনজনেই চমকে ওঠে। সেটা রতিকান্তের চোখ এড়ায় না।

সকাল দশটা নাগাদ প্রিয়ন্তি যখন মার্কেটে যাচ্ছিল সেই সময় বিনোদিনী দেবি গাড়ি নিয়ে যাচ্ছিল। প্রিয়ন্তিকে দেখতে পেয়ে গাড়ি থামিয়ে নেমে আসেন। প্রিয়ন্তির কাছে এসে বলেন, ‘আমি বিনোদিনী, তোমাদের পাশেই থাকি। তুমি ধিরজের বৌ?’

বিনোদিনী দেবির নামটাই শুধু প্রিয়ন্তি শুনেছিল, কিন্তু কোনদিন দেখা সাক্ষাত হয়নি। প্রিয়ন্তি বেশ অবাক হয়ে গিয়েছিল বিনোদিনী দেবি তার সাথে যেচে আলাপ করতে আসায়। প্রিয়ন্তি মুখে শুধু ‘হু’ বলে মাথা নাড়ায়। এরপরে বিনিদিনি দেবি নাম জানতে চাইলে প্রিয়ন্তি বলে।

এরপরে বিনোদিনী দেবি অদ্ভুত একটা কথা বলেন, ‘আমার ছেলে দেবেন্দ্র আর তোমার স্বামি ধিরজ মাত্র এক মাসের ছোট বড় ছিল। আজ দুজনেই এই পৃথিবীতে নেই। তোমার আর মৃন্ময়ীর জন্য আমার খুব খারাপ লাগে। যাইহোক ভাল থেকে।’

এই বলে বিনোদিনী দেবি কোনদিকে না চেয়ে গাড়িতে উঠে চলে যান।

প্রিয়ন্তির কথা শেষ হতে রতিকান্ত জিজ্ঞেস করে, ‘গাড়িতে সেই সময় আর কেউ ছিল?’

প্রিয়ন্তি বলে, ‘হ্যা, একটা লোক বসেছিল তবে চিনিনা তাকে।’

এরপরে রতিকান্ত জেরা পর্ব শেষ করে উঠে পড়ে। ইতিমধ্যে ফটোগ্রাফার, ফরেন্সিক আর ফিঙ্গার প্রিন্টের লোকেদের কাজ শেষ হয়ে যায়। বিনোদিনীর ঘরে যে জলের গ্লাসটা ছিল সেটা আর খালি মদের বোতলটা পরিক্ষার জন্য পাঠিয়ে দেয়। পোস্টমর্টেমের জন্য বডি পাঠিয়ে দেবার ব্যবস্থা করে। বিনোদিনী দেবির ঘরটা সিল করে দেওয়া হয়।

আসার জন্য রতিকান্ত যখন তোরজোড় শুরু করে সেই সময় বৃহন্নলা ইতস্তত করে একটা কথা বলে, ‘স্যার, একটা কথা বলতে ভুলে গেছি।’

রতিকান্ত বেশ কড়া চোখে তাকিয়ে জিজ্ঞেস করে, ‘কি?’

‘স্যার, সন্ধ্যার সময় আমি যখন বাড়ির থেকে বেরচ্ছিলাম সেই সময় দেখা করতে অশোক এসেছিল।’

‘অশোক কে?’

‘স্যার, সেটা জানিনা, শুধু নামটাই জানি। লোকটা মাসে একবার করে আসে। আসলে মেমসাহেব ওকে নিজের ঘরে ডেকে নিতেন। দুজনের কি কথাবার্তা হত সেসব কিছু জানিনা, স্যার।’

‘নামটা জানলে কি করে?’

‘স্যার, মেমসাহেবের মুখ থেকে। মেমসাহেব একবার আমাকে বলেছিল অশোক আসলে ঘরে পাঠিয়ে দিতে।’

‘অশোক কখন আসত?’

‘স্যার, সন্ধ্যার দিক করে।’

মৃন্ময়ীর দিকে তাকিয়ে রতিকান্ত জিজ্ঞেস করে, ‘আপনি দেখেছেন এই অশোককে?’

‘হ্যা, বৃহন্নলা ঠিকই বলেছে। প্রত্যেক মাসে লোকটা একবার করে আসত।’

‘আর কিছু জানেন?’

মৃন্ময়ী একটু চিন্তা করে বলে, ‘না, তেমন কিছু জানিনা। তবে লোকটা দু মিনিটের বেশি থাকত না।’

বৃহন্নলা উত্তেজিত হয়ে বলে, ‘স্যার, স্যার, মনে পড়েছে, লোকটা ভাগলপুর থেকে আসত। একবার লোকটা যখন এসেছিল সেই সময় মেমসাহেবের ঘরে ম্যানেজারবাবু ছিল তাই মেমসাহেব অশোককে নিচে বসতে বলে। দেখি অশোক বারবার হাতঘড়ি দেখছে। আমার সাথে চোখাচোখি হতে অশোক আমাকে মেমসাহেবকে গিয়ে বলতে বলে যে ভাগলপুরের শেষ বাসটা মিস হয়ে গেলে ফিরতে পারবে না। তাই আমার ধরনা অশোক ভাগলপুর থেকে আসত।’

বৃহন্নলা ও মৃন্ময়ীর দিকে তাকিয়ে রতিকান্ত বলে, ‘অশোক যদি আসে, সঙ্গে সঙ্গে থানায় খবর দেবেন। ঠিক আছে।’

রতিকান্তর এরপরে থানার দিকে রওয়ানা দেয়।
Like Reply
#11
নুপুরের জবানবন্দি

তৃতীয় ভাগ

বিরেন রায়ের মেজ ছেলে সরোজের সাথে বিয়েটা আমার বেশ ধুমধাম করে হয়ে যায়। আমি রায় বাড়ির দ্বিতীয় বৌ হয়ে আসি। শ্বশুরবাড়িতে আমাদের ঘরটা দোতলায়। আর নিচে শ্বশুরমাশাই ছাড়া ভাসুর মনোজ আর তার বৌ লাবণ্য থাকে। প্রথম এক মাস শ্বশুরবাড়িতে বেশ ভালভাবেই কাটে। আমার স্বামি, শ্বশুর ও ভাসুর সবাই দশটার মধ্যে কাজে বেরিয়ে যায়। দুপুরে বাড়িতে শুধু আমি আর লাবন্যদি থাকি। লাবন্যদি দুপুরে ঘুমোয়। কিন্তু আমার দুপুরে ঘুম আসে না। দুপুরের গানের আর নাচের ক্লাসের কথা মনে পড়ে যায়। গানের মাষ্টারের আর নাচের স্যারের উদ্দাম চোদাচুদির কথা ভেবে আমার শরীর আকুলি বিকুলি করে উঠত। বিয়ের আগের রোমাঞ্চকর দুপুরের স্মৃতিগুলোর কথা মনে পড়তেই আমার শরীর ঘেমে নেয়ে একসা হত। মনে মনে স্থির করি এইভাবে দুপুরগুলো নষ্ট করব না। লাবন্যদি দুপুরে একতলায় ঘুমোয়, আর কেউ বাড়িতে থাকে না। কাজেই সুযোগটা কাজে লাগানো যেতে পারে আর ধরা পড়ার চান্স কম।

পরেরদিন থেকে স্বামিকে আমার গান ও নাচ শেখার কথা বলি। প্রথমে একটু গাইগুই করে,পরে আমার আদর খেয়ে রাজি হয়ে যায়। শুরু হয় আবার আমার দুপুরের রোমাঞ্চকর অভিযান। আগের মতই সপ্তাহে দুদিন করে দুপুরে রাহুল ও দেবাংশু আমায় নাচ ও গান শেখাতে আসতে শুরু করে। এইভাবে বেশ দিন কাটতে থাকে। সপ্তাহে চারদিন দুপুরে নাচের ও গানের মাষ্টারের কাছে ভরপুর চোদন খেয়ে আমার শরীর মন বেশ চনমনে থাকে। রাতে আমার স্বামির আদরের খুব একটা প্রয়োজন হয় না। স্বামিও খাটা খাটনি করে এসে ক্লান্ত থাকত।

মাস তিনেক পরে একদিন হঠাৎ লাবন্যদির দাদার অসুস্থতার খবর আসে। তাই লাবন্যদিকে চলে যেতে হয়। সেই সময় ভাসুরও কাজের সুত্রে বাইরে ছিল। যাইহোক আমার উপরে সংসারের দায়িত্ব এসে পড়ে। তবে সংসারের দায়িত্ব আর দুপুরের দায়িত্ব দুটো দায়িত্বই আমি ঠিকঠাক পালন করতাম। কিন্তু সেই সময় শ্বশুরমাশাইয়ের শরীর একটু অসুস্থ হয়ে পড়ে। শ্বশুরমশাই তাই সেই সময় বাড়িতেই থাকতেন।

বাঘ একবার রক্তের স্বাদ পেলে যেরকম ভয়ানক হয়ে ওঠে আমিও দু দুটো পরপুরুষের কাছে দুপুরে চোদন খেয়ে সেরকমই বেপরোয়া হয়ে গিয়েছিলাম। শ্বশুর মশাই বাড়িতে থাকলেও আমি আমার দুপুরের চোদন ক্লাস চালু রাখি। যা হবার তাই হয়।

কয়েকদিন পরে শ্বশুরমশাই আমাকে ডেকে যাচ্ছেতাই ভাষায় আমার এইসব নোংরামি বন্ধ করতে বলে। নতুবা বাড়ির থেকে আমাকে বের করে দেবার হুমকি দেন। আমি বুঝে যাই শ্বশুরমশাই সব জেনে গেছেন। এখন এই বাড়িতে থাকলে আমাকে আমার দুপুরের রোমাঞ্চকর চোদন ক্লাস চিরতরে বন্ধ করতে হবে। দুপুরের এই অবৈধ সুখ থেকে নিজেকে বঞ্চিত রাখব সেটা আমার পক্ষে সম্ভব না। কিন্তু এই অবৈধ ব্যাপারটা চালান এই বাড়িতে থেকে সম্ভব নয় সেটা আমার কাছে পরিস্কার হয়ে যায়। মনে মনে শ্বশুরবাড়ি ছাড়ার ফন্দি আঁটি।

তার ওপর শ্বশুরের বাড়ির থেকে বার করে দেবার হুমকি সেটা আমার মনে জ্বালা ধরিয়ে দেয়। আমি ব্যারিস্টার সোমনাথের মেয়ে। আমাকে হুমকি, আমিও দেখে ছাড়ব। মনে মনে স্থির করে নিই এর একটা হেস্ত নেস্ত করে ছাড়ব। স্বামি রাতে বাড়ি ফিরতেই আমি শ্বশুরের নামে বানিয়ে বানিয়ে বেশ কিছু অভিযোগ জানাই। শ্বশুর আমাকে নাচ গানের ক্লাস বন্ধ করতে বলে, কিন্তু আমি রাজি হই না, তাতে শ্বশুর আমার শরীরে হাত দিতে শুরু করে, আমি প্রবলভাবে আপত্তি করায় আমাকে যাচ্ছেতাই ভাষায় অপমান করে। এসব শোনার পরেও দেখলাম স্বামির হিম্মত নেই শ্বশুরের সামনে দাড়িয়ে কথা বলার। পরেরদিন বাপের বাড়িতে গিয়ে আমি বাবাকে এইসব বানানো কথাগুলো আবার বলি। বাবা শুনে ক্ষেপে যায়। তখনি শ্বশুরের বিরুদ্ধে কেস করার জন্য তৈরি হয়ে যায়। কিন্তু আমার সৎ মা লতিকা খুব ঠাণ্ডা মাথায় বুঝিয়ে বাবাকে নিরস্ত করে। সৎ মাই তখন বুদ্ধি দেয়, আমাদের শ্বশুরবাড়ি ছেড়ে এই বাড়িতে চলে আসার। কারন আমাদের বাড়ির পুরো একতলাটাই খালি পড়ে থাকে। বাবা আর সৎমা দোতলায় থাকে। আর এখানে আমি চলে আসলে আমার নাচ গান শেখার কোন অসুবিধে থাকবে না। সৎমায়ের শেষের এই কথাটা আমার মনে ভীষণ ধরে। আমি রাজি হলেও আমার স্বামি সরোজ রাজি হবে কিনা সেটা ঠিক বুঝতে পারি না। আমার মনের কথাটা বোধহয় সৎ মা বুঝে গিয়েছিল, তাই সে বলে আমার স্বামিকে রাজি করিয়ে নেবে। এই কথায় আমার সৎ মায়ের উপর বিদ্বেষ ভাব অনেকটা কমে যায়।

আমি আমাদের বাড়ির একতলাটা একবার ঘুরে নিই। মনে মনে ঠিক করে নিই, কোথায় আমাদের ঘর হবে, কোথায় ড্রয়িং রুম হবে আর নাচ গান শেখার ক্লাস সেটা তো আগে যে ঘরে হত সেইঘরেই হবে। এই কথাটা ভেবেই আমি উত্তেজনা বোধ করি। কিন্তু সরলা বলে একটা বছর তিরিশের ডবকা কাজের মেয়েকে দেখতে পাই। শালির ফিগার দেখে তো আমি হা হয়ে যাই, একদম খাসা মাল। যাইহোক জানতে পারি এই সরলা একতলার কোনের ছোট ঘরে থাকে। আমার দুপুরের ক্লাসের বিঘ্ন হতে পারে ভেবে আমি মনে মনে একটু বিরক্ত হই। শালির যা গতর তাতে আমার স্বামির আর মাষ্টারদের ছুকছুকানি দেখা যেতে পারে। তাই বাপের বাড়িতে আসার পরে যে করে হোক মালটাকে তাড়াব এটা মনে মনে ঠিক করে নিই। পরেরদিনই আমার সৎ মা আমার স্বামিকে ঘর জামাইয়ের ব্যাপারে রাজি করিয়ে নেয়। আমার সৎ মা লতিকা মাগি কি করে এত সহজে আমার স্বামিকে রাজি করিয়ে নিল সেটা ভেবে একটু আশ্চর্য হই। যাইহোক শ্বশুরবাড়ি ছাড়তে পারব এটা ভেবেই আমি মনে মনে খুশি হই।

কিন্তু এর মধ্যে গোপনে আমি আর আমার বাবা অন্য একটা প্ল্যান কষে নিই। যেটার কথা আমার সৎ মা ও স্বামি ঘুণাক্ষরেও টের পায় না। এক সপ্তাহ পরে আমি আমাদের সমস্ত জিনিশপত্র নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসি। ঠিক তার পরেরদিন থানায় গিয়ে শ্বশুরের নামে শ্লীলতা হানির একটা অভিযোগ ঠুকে দিই। একে তো ব্যারিস্টারের প্রভাব তার উপর ঘরের বৌ নিজের শ্বশুরের নামে শ্লীলতা হানির অভিযোগ করছে কাজেই পুলিশের আর কিছুই করার থাকে না। আমার শ্বশুরমশাই বিরেনবাবুর প্রভাব প্রতিপত্তি কোন কাজে দেয়না। শ্বশুরমশাই এরেস্ট হয়ে যান। এই শুনে আমার স্বামি মনমরা হয়ে পড়ে। আমি তখন আমার স্বামিকে বোঝাই যে তার পৈত্রিক সম্পত্তির ভাগ বুঝে পেতে গেলে এইছাড়া আর কোন উপায় নেই। এখন সুড়সুড় করে শ্বশুরমাশাই আমাদের সম্পত্তির ভাগটা বুঝিয়ে দেবে তারপরে আমি কেসটা তুলে নেব। টাকা পয়সার কাছে সব বেটাই জব্দ। সরোজের মুখে হাসি দেখা দেয়, সে পুরো ব্যাপারটাই আমার উপরে ছেড়ে দেয়।
এদিকে খবর পাই, আমার ভাসুর যে সেই সময় বাইরে ছিল, সে চলে এসেছে। থানায় গিয়ে বাবার সাথে দেখা করেছে। আমি জানি শ্বশুর আমার দুপুরের কেচ্ছার কথা ভাসুরকে বলবেন। ভাসুর সেই নিয়ে তড়পাতে এলে তাকেও আমি বুঝিয়ে দেব আমি কি চিজ। ভাসুরের জন্য মনে মনে তৈরি থাকি।

পরেরদিন ভাসুর আমার সাথে দেখা করতে আসে। কিন্তু অদ্ভুত ভাবে ভাসুর আমার কেচ্ছার প্রসঙ্গে কোন কথাই বলে না। বরং জানতে চায়, কি করলে আমি কেসটা তুলে নেব। আমি যেন হাতে চাঁদ পাই। সাথে সাথে সম্পত্তির ভাগের কথাটা শুনিয়ে দিই। চুপচাপ আমার কথা ভাসুর শুনে যায়। তারপরে বলে যে এই সম্পত্তির ভাগ তো একদিনে হবে না, মিনিমাম সাতদিন লাগবে সব কিছু ঠিকঠাক করতে। আমি তাই শুনে মনে মনে খুশি হয়ে যাই। এত সহজে শ্বশুরবাড়ির লোকেরা রাজি হয়ে যাবে এটা আশা করিনি। আমি সাতদিন অপেক্ষা করতে রাজি হয়ে যাই। কিন্তু আমার মনে একটা দ্বন্দ্ব দেখা দেয়। সম্পত্তি দিতে রাজি হয়েছে এরপরেও আমার মিথ্যে অভিযোগের জন্য শ্বশুর পুলিশের লকআপে থাকবে এতে আমার মন ঠিক সায় দেয় না। আমি এই সাতদিন পুলিশের লকআপে শ্বশুর থাকবে এই প্রসঙ্গটা ভাসুরকে বলি। ভাসুর যা বলে তা শুনে আমার আক্কেল গুড়ুম হয়ে যায়। ভাসুর জানায় যে তার বাবা খুব সহজে সম্পত্তির ভাগ দিতে চাইবে না। আর এই ভাগ পেতে গেলে উনি লকআপে থাকলে অনেক সহজ হবে। পুলিশের লকআপ থেকে বেরোনোর জন্য ভাগ বাটোয়ারাতে রাজি হয়ে যাবে। নিজের ছেলে যদি বাপকে লকআপে রাখতে চায় তো আমি আর কি বলব।

এদিকে খবর পাই ভাসুর উঠে পড়ে লেগেছে তাদের কিছু সম্পত্তি বেচার জন্য। কারন আমি ভাসুরকে বলে দিয়েছিলাম আমার ভাগ নগদে চাই। ছদিনের মাথায় ভাসুর ফোন করে জানায় যে আমাদের ভাগের টাকা সব রেডি হয়ে গেছে। আজ বিকেলে তার উকিল এসে কিছু কাগজপত্র দিয়ে যাবে। সেগুলি সরোজকে মানে আমার স্বামিকে দিয়ে সই করিয়ে রাখতে হবে। পরের দিন ভাসুর এসে আমাকে টাকা পয়সা বুঝিয়ে দিয়ে তারপরে সই করা কাগজপত্র নেবে। শুনে আমার মন খুশিতে নেচে ওঠে।

পরেরদিন দুপুরে বাড়িতে আমি আর কাজের মেয়ে সরলা শুধু বাড়িতে ছিলাম। বাবা আর স্বামি যে যার কর্মস্থলে আর আমার সৎ মা লতিকা কেনাকাটা করতে বাইরে গেছে। কলিং বেল বাজতেই সরলা গিয়ে দরজা খুলে দেয়। দেখি আমার ভাসুরের সাথে একজন উকিল এসেছে। বসার পরে উকিল বাবু আমাকে সম্পত্তির ভাগটা বুঝিয়ে দেয়। আমি বুঝে নেবার পরে ভাসুর টাকার ব্যাগটা আমাকে দিয়ে গুনতে বলে। অত টাকা বসে বসে গুনতে হবে ভেবে আমার একটু অস্বস্তি হয়। উকিলবাবু আমাকে টাকাটা গোনার জন্য চাপ দেয়। আমি বাধ্য হয়ে সব টাকা গুনি, দেখি ঠিকই আছে। এরপরে উকিলবাবু কেস তোলার জন্য বেশ কিছু কাগজে সই করিয়ে নেয়। সম্পত্তির ভাগ বুঝে পাবার পর স্বামির সই করা কাগজটা যেটা ভাসুর আগের দিন পাঠিয়েছিল, সেটাতে আমি সম্পত্তির ভাগ বুঝিয়া পাইলাম বলে স্বামির সইয়ের পাশে পাশে সই করি। এরপরে উকিলবাবু সমস্ত কাগজপত্র নিয়ে চলে যায়।

ভাসুর ঠায় বসে থাকে। আমার ব্যাপারটা অদ্ভুত ঠেকে। ভাসুর আমার দিকে অদ্ভুতভাবে চায়। আমার অস্বস্তি লাগে। মনে মনে ভাবি, কখন মালটা বিদায় হবে।

এরপরে ভাসুর আমার দিকে একটা বেশ বড়সড় খাম এগিয়ে দিয়ে বলে, ‘বৌমা, তোমার জন্য একটা গিফট এনেছি। খুলে দেখ।’

আমি বেশ অবাক হয়ে যাই। খামটার মুখ খুলতে ভেতরে কতগুলো ফটো দেখতে পাই। ফটোগুলো বার করে দেখতেই আমার মাথা বোঁ করে ঘুরে যায়। মনে হয় যেন আমি এখুনি জ্ঞান হারাব। আমার চোখের সামনে সবকিছু দুলতে থাকে। আমার হাত পা সব ঠাণ্ডা হয়ে আসে। ভাসুর যে এতবড় হারামি তা আমার ধারনাই ছিল না। আমার ঠোঁট শুকিয়ে যায়, কথা বলার কোন জোর পাইনা। আমার গানের মাষ্টারের ও নাচের স্যারের সাথে আমার চোদাচুদির ছবি তুলে ভাসুর আমাকে গিফট করছে। আমি সভয়ে ভাসুরের দিকে তাকাই। ভাসুরের মুখে ভীষণ ক্রুর হাসি দেখতে পাই।

আমাকে আরও চমকে দিয়ে ভাসুর পকেট থেকে একটা বেশ লম্বা মতন ফর্দ টাইপের একটা কাগজ বের করে বলে, ‘বৌমা, এই কাগজে তোমার যত আত্মীয় স্বজন আছে তাদের নাম, ঠিকানা সব এতে আছে। তোমার যত বন্ধু বান্ধবি আছে তাদের সবার নাম, ঠিকানা এতে আছে। আবার তোমার বাবার আর স্বামির যত বন্ধু বান্ধব কলিগ সবার নাম ঠিকানা এতে আছে। এখন তুমি যদি চাও তাহলে সবার কাছে এই ছবিগুলোর একটা করে সেট পাঠিয়ে দেব।’

এইটুকু বলে ভাসুর চুপ মেরে যায়। আমার তখন মাথা ঠিক মত কাজ করে না। তার মধ্যেও ভাবি, আমার সব আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব্দের কাছে আমার পরপুরুষের সাথে চোদাচুদির ছবি পাঠাতে আমি বলতে যাব কোন দুঃখে। মাথায় একটা চিড়িক মারে, তারমানে ভাসুর আমার কাছে কিছু চায়। কিন্তু কি সেটা। বুঝতে পারি আমি পুরো ফেঁসে গেছি।

তাই পরিত্রান পেতে আমি আমতা আমতা করে বলি, ‘আপনি কি চান?’

বেশ জোরেই হেসে ভাসুর বলে, ‘এই তো বৌমা, একদম আসল কথাটি বলেছ। বেশি কিছু চাইনা। এই খামের পারিশ্রমিক হিসাবে টাকার ব্যাগটা আমি নিয়ে যাব। এতে কি তোমার আপত্তি আছে?’

এতগুলো টাকা আমার হাতছাড়া হয়ে যাবে ভেবে আমার হার্টফেল করার মত অবস্থা হয়। কিন্তু আপত্তি করলে আমার, আমার বাবার, স্বামির সবার মান ইজ্জত ধুলোয় মিশবে। আমার বাবা হয়ত এই আঘাতটা নিতেই পারবে না, কিছু একটা হয়ে যেতে পারে। এটাও বুঝি টাকার মায়া করলে আমাদের বেঁচে থাকাটাই মুস্কিল হয়ে যাবে। মনের মধ্যে তোলপাড় চলতে থাকে। টাকার ব্যাগ আর নোংরা ছবিগুলোর দিকে বারেবারেই চোখ ঘুরে ফিরে চলে যায়। কোন সিদ্ধান্তে আসতে পারিনা। অনেক ভেবে চিন্তে ঠিক করি, টাকার থেকে জীবনের দাম অনেক বেশি। এই টাকার লোভ করে আমার বাবা, স্বামির জীবন বিপন্ন করতে পারি না। আমি ভাসুরের কথায় রাজি হতে বাধ্য হই। ভাসুর টাকার ব্যাগটা নিয়ে হাসতে হাসতে বেরিয়ে যায়।

ছবিগুলোর দিকে তাকিয়ে আমি গুম মেরে বসে থাকি। দেখি ছবিগুলো সব আমি যে ঘরে নাচ গান শিখি সেই ঘরের। দেখলেই বোঝা যায় আমার বাড়িতে ঢুকে ছবিগুলো তোলা হয়েছে। ছবিগুলো যে এঙ্গেলে তোলা হয়েছে সেটা ঘরটার একটা জানালার থেকে। আর ওই জানালাটা আছে আমাদের ড্রয়িং রুমের দিকে। কিন্তু যে ছবি তুলেছে সে ড্রয়িং রুমে ঢুকল কি করে। এটা জানার জন্য আমি কাজের মেয়ে সরলাকে ডাকি। কিন্তু কোন সাড়াশব্দ পাই না। এবারে বেশ চেচিয়ে সরলার নাম ধরে বেশ কয়েকবার ডাক দিই। কিন্তু এবারেও কোন উত্তর আসে না। আমার মন কু ডাকে। উঠে রান্নাঘরে যাই কিন্তু সেখানে দেখতে না পেয়ে আমি সরলার ঘরে যাই। ঘরে ঢুকতেই পুরো ব্যাপারটা আমার কাছে ক্লিয়ার হয়ে যায়। ঘরে সরলার কোন জিনিসপত্র নেই, সব নিয়ে মাগি সটকেছে। তারমানে সরলা মাগিকে ভাসুর পয়সা দিয়ে হাত করেছে, তারপরে ফটোগ্রাফার বা নিজে বাড়িতে ঢুকে নাচ গান শেখার ঘরটার ড্রইং রুমের দিকের জানালার থেকে ওইসব ছবি তুলে নিয়েছে।

আমারই বাড়িতে আমারই বিরুদ্ধে এত বড় ষড়যন্ত্র চলছে তার বিন্দুমাত্র আঁচ পাইনি। মাথাটা বনবন করে ঘোরে, ড্রয়িং রুমে ফিরে এসে বসে পড়ি। কতক্ষন বসেছিলাম জানিনা, সৎ মাকে ঘরে ঢুকতে দেখে আমার সম্বিত ফেরে। তাড়াতাড়ি ফটোগুলো খামে ভরে নিয়ে আমার ঘরে ফিরে আসি। খামটা লুকিয়ে ফেলি। টাকাটা হাতছাড়া হয়ে যাওয়াতে স্বামিকে এখন কি বোঝাব সেটাই আমার চিন্তার কারন হয়ে দাড়ায়।

রাতে স্বামি ফিরলে অনেক সোহাগ, আদর করার পরে বলি যে ভাসুর এসেছিল। আর ভাসুর জানিয়ে গেছে যে তোমার বাবা সম্পত্তির এক কণাও দেবেন না। তাতে যদি তাকে সারা জীবন জেলে থাকতে হয় তাতেও তিনি রাজি। আমি মিষ্টি করে স্বামিকে বোঝাই, লোকটা তোমার বাবা, আবার আমার শ্বশুর হন, উনি বুদ্ধি হারালে আমি তো আর পারি না। শুধু পয়সার জন্য তোমার বাবাকে জেল খাটাব এটা আমার মন মানে না। আমি তাই কেস তুলে নেবার সব কাগজে সই করে দিয়েছি। ইনিয়ে বিনিয়ে আরও অনেক কথাই বলি। তাতে দেখলাম স্বামির মধ্যে সম্পত্তি হারানর একটা আফসোস আছে কিন্তু কেসটা তুলে নেবার জন্য আবার খুশিও হয়। যাক ব্যাপারটা অল্পের মধ্যে মিটে যায়। কিন্তু তখুনি আমার মনে পড়ে খামের মধ্যে তো শুধু ছবি আছে, নেগেটিভ তো নেই। আমার দুশ্চিন্তায় সারারাত ঘুম আসে না।

পরেরদিন ভাসুরকে ফোন করে নেগেটিভের কথা জানতে চাই।

তার উত্তরে ভাসুর বলে, ‘হ্যা, বৌমা, নেগেটিভ সব আমার কাছে আছে। আমি দুপুরে গাড়ি পাঠিয়ে দিচ্ছি, এসে নিয়ে যাও।’

ভাসুরের মতলবটা বুঝতে আমার বাকি থাকে না। আমি মিনতি করি, ‘দাদা, আপনি তো টাকা পেয়ে গেছেন। ড্রাইভারের হাত দিয়ে নেগেটিভগুলো পাঠিয়ে দিন না।’

আমার কথায় একটুও পাত্তা না দিয়ে ঝাজিয়ে ওঠে ভাসুর, ‘বৌমা, দরকারটা কার, আমার না তোমার।’

ভাসুরকে ক্ষেপে যেতে দেখে আমি ভয় পেয়ে বলি, ‘না, না দরকারটা আমারই। আপনি ড্রাইভার পাঠান।’

‘এই তো বুদ্ধিমানের মত কথা। আজকে দুপুরে তোমার নাচ গানের ক্লাস বন্ধ রেখে দাদার কাছে চলে এস।’

ভাসুরের ইঙ্গিতটা যে কেউই বুঝবে। নাচ গানের চোদনের ক্লাস ছেড়ে আজকে দুপুরে আমাকে ভাসুরের কাছে চোদন ক্লাস নিতে যেতে হবে। আমি এখন পাঁকে পড়েছি। কাজেই ভাসুরের কাছে আমাকে ঠ্যাং ফাঁক করতেই হবে। স্বামি থাকতেও দু দুটো পরপুরুষের কাছে চোদন খেতে আমি অভ্যস্ত কাজেই আর একজনেরটা ভেতরে নিতে আমার খুব একটা অসুবিধা বা আপত্তি নেই। কিন্তু কার্যসিদ্ধিটা হলে বাঁচি।

দুপুরে ঠিক সময়ে ড্রাইভার আসে। আমি রওয়ানা দিই। কিছু সময় পরে একটা বিলাস বহুল হোটেলের সামনে এসে গাড়িটা দাড়ায়। আমি রিসেপশনে যেতেই আমাকে রুম নম্বর বলে দেয়। আমি একটু পরেই সেই রুমে এসে নক করি।

ভেতর থেকে ভাসুরের গলা পাই, ‘বৌমা, ভেতরে চলে এস।’

ভেতরে ঢুকে দেখি ভাসুর একটা বড় সোফায় বসে বসে মদ গিলছে। বুঝতে পারি, ভাসুর নিজের ভাইয়ের বৌকে চোদার প্রস্তুতি নিচ্ছে। ভাসুর আমাকে তার সামনের সোফায় বসার ইশারা করে। সামনেই ছোট টেবিলটার উপরে আমার কেচ্ছার ছবিগুলো সব দেখতে পাই। আমার রাগে, লজ্জায় গা রি রি করে ওঠে। মনে মনে ভাবি, হারামিটা আমার কেচ্ছার ছবিগুলোর কতগুলো সেট বানিয়েছে কে জানে। কিন্তু এরপরেই হারামি ভাসুর আমাকে আরও লজ্জায় ফেলার জন্য ছবিগুলো হাতে নিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে থাকে।

লজ্জায় তাকাতে পারি না, মাথা নিচু করেই বলি, ‘দাদা, আমার নেগেটিভগুলো দিন। আমি চলে যাব।’

খ্যাক খ্যাক করে হেসে ভাসুর বলে, ‘আরে বৌমা, এত ব্যস্ত হলে হবে। এই তো সবে এলে, ঠিক সময়ে আমার গাড়ি তোমাকে পৌঁছে দিয়ে আসবে।’

আমি কিছুক্ষন চুপ করে মাথা নিচু করে থাকি। একটা প্রশ্ন মনের ভিতরে খচ খচ করে, তবে উত্তরটা আমি মোটামুটি জানি তবুও নিঃসন্দেহ হবার জন্য কোনরকমে জিজ্ঞেস করি, ‘দাদা, আমার এই ছবিগুলো কি করে তুললেন?’

খ্যাক খ্যাক করে হেসে ভাসুর উত্তর দেয়, ‘হে হে বৌমা, এটা তো খুব সোজা ব্যাপার। বাবার মুখ থেকে প্রথমে তোমার কেচ্ছার কথা জানলাম। এরপরে তোমার বাড়ির সরলা নামের কাজের মাগিটাকে টাকা দিয়ে বশ করলাম। মাগির কাছ থেকেই জেনে নিলাম তোমার মাস্টারদের সাথে কখন চোদন ক্লাস শুরু হয় আর এর ছবি কিভাবে তোলা যাবে। পরেরদিন দুপুরে ঠিক সময়ে সরলা মাগি আমাকে দরজা খুলে দিয়ে বাড়িতে ঢুকিয়ে নেয়। সরলাই দেখিয়ে দেয় কোন জানালার থেকে ছবি তোলা যাবে। জানলার কাছে গিয়ে দেখি দু কলি গানের পরেই মাষ্টার ছাত্রি চুম্মা চাটি শুরু করে দিয়েছে। মালটা বোধহয় গানের তাল ঠিক করার জন্য তোমার ঠোঁট চুষতে চুষতে ব্লাউজের উপর দিয়ে তোমার ঠাসা ঠাসা চুচি দুটো চটকাতে শুরু করে দেয়। বৌমা, তোমার চুচি টিপে মাস্টারটা বোধহয় গানের সুর খুজে পাচ্ছিল না। তাই মালটা এরপরেই তোমার শাড়ি সায়া উপরে তুলে নিচে হাত চালিয়ে দেয়। মালটা বোধহয় তোমার শাড়ির তলায় সুর খুজে পায় মানে তোমার চেরাটা খুজে পায়। আমি নিশ্চিত মাস্টারটা তোমার রসাল গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ভাল মতই গানের সুর খুজে যায়। বৌমা, তুমিও শালি কম যাও না, ভাল মতন কোমর নাড়িয়ে মাষ্টারের কাছে গুদে খেঁচা খেতে থাক। দেখি বেশ কিছুক্ষন মাষ্টার ছাত্রীর রসাল গুদে ভাল মতন আংলি করে গানের সুর খোঁজার চেষ্টা চালিয়ে যায়। এরপরেই দেখি শালা ক্ষেপে গিয়ে এক টানে তোমার শাড়ি, সায়া, ব্রা, ব্লাউজ সব খুলে দিয়ে তোমাকে পুরো উলঙ্গ করে দেয়। আমি পটাপট ছবি তুলে যাই। যাইহোক এই প্রথম বৌমা, তোমাকে পুরো ল্যাংট দেখলাম। উফ, বৌমা কি শরীর বানিয়েছ, পুরো মাখন। কি বলব তোমাকে, তোমার গুদ দেখার আমার কত দিনের সখ, তাই ভীষণ আগ্রহ নিয়ে তাকিয়েছিলাম, কিন্তু শালা জায়গাটি কালো বালে ঢাকা পড়ে আছে। মনের সাধ মেটে না। তবে তোমার বুকের ঠাসা ঠাসা মাই দুটিকে প্রাণভরে দেখি। উফ, বৌমা কি মাই বানিয়েছ, দুটোই শালা পুরো ধবধবে সাদা আর বোঁটা দুটো যেন দুটি কিশমিশ। মাষ্টারটার বোধহয় ক্ষিদে পেয়েছিল তাই কিশমিশ দুটি মাস্টারটা জোরে জোরে চুষতে থাকে। আমি জানলার ধারে দাড়িয়ে পরপর ছবি তুলতে থাকি। দেখি মালটার তেষ্টা পেতেই তোমার বুক থেকে নিচের দিকে নেমে এসে হাঁটু গেড়ে বসে তোমার নধর পাছা চটকাতে থাকে। আর মুখটা তোমার রসাল গুদের মধ্যে ডুবিয়ে দেয়। দেখি বোকাচোদা মাষ্টার এরপরেই আঙ্গুল দিয়ে তোমার গুদটাকে একটু ফাঁক করে দিয়ে গুদের মধ্যে জিভ ঢুকিয়ে খেলাতে শুরু করে দেয়। বৌমা, তুমি শালি খানকির মত গুদ চিতিয়ে ধরে কোমর দোলাতে থাক। আশ মিটিয়ে বোকাচোদাটা আমাদের বাড়ির মেজ বৌয়ের গুদ চুষছে। দেখে আমার গা পিত্তি জ্বলে যায়, ইচ্ছে হয়, শালাকে সরিয়ে দিয়ে তোমার গুদের মধ্যে আমি মুখ ডুবিয়ে দিই। যাইহোক একটু পরেই দেখি মাষ্টার গাণ্ডু উঠে দাড়ায় আর তুমি ঘরের একটা টেবিলের ধারে গিয়ে পোঁদ ঠেকিয়ে বসে পড়। তুমি একটা পা মাটিতে রেখে আর একটা পা টেবিলের উপরে তুলে দিয়ে শরীরটাকে একটু পিছনের দিকে হেলিয়ে দাও। এরপরে দেখি হারামিটা তোমার দুইপায়ের ফাঁকে গিয়ে দাঁড়ায়। তোমার রসাল গুদের চেরায় বাঁড়াটা ঘষে। তারপর একঠাপে পুরো ধোনটা গুদের ভেতরে ঢুকিয়ে দেয়। দাঁড়িয়ে দাঁড়িয়ে সামনে থেকে মালটা তোমার গুদ ঠাপানো শুরু করে। এই দৃশ্য দেখে আমি পুরো গরম খেয়ে যাই। একহাতে প্যান্টের চেনটা খুলে আমার বাঁড়াটা বার করে ফেলি। পাশেই শালি সরলা মাগি দাড়িয়েছিল। মাগির চুলের মুঠি ধরে মাথাটা আমার বাঁড়ার কাছে নিয়ে আসি। মাগি চালু মাল, বুঝে যায় এখন তাকে কি করতে হবে। হাটু গেড়ে পায়ের কাছে বসে হাত দিয়ে আমার গরম শলাকার মত বাঁড়াটা ধরে। মাগি প্রথমে আমার বাঁড়ার মুখে থাকা মদনরস জিভ দিয়ে চেটে দেয়। আমার বাঁড়ার মুণ্ডটাকে আস্তে আস্তে মুখে পুরে নিয়ে চুষতে থাকে। সরলা মাগি মুখের ভেতরে আমার বাঁড়াটা নিয়ে ললিপপ চোষার মতো চুষতে শুরু করে। আমি ছবি তোলার সাথে মাগির মুখে ঠাপ দিতে থাকি। এদিকে দেখি মাষ্টার উন্মত্ত ষাঁড়ের মতো ছাত্রীর গুদে পেল্লায় পেল্লায় গাদনের পর গাদন দিচ্ছে। উফ কি দৃশ্য, এক একটা ভীমগাদনে তোমার পুরো দেহটা কেঁপে কেঁপে ওঠে, বুকের উপর মাই দুটো লাফালাফি শুরু করে দেয়। এরপরে তুমি পা দুটো দিয়ে মাষ্টারের কোমর জড়িয়ে ধর আর মালটা দাঁত চেপে চোদার গতি বাড়িয়ে দেয়। একদিকে মাষ্টার ছাত্রীর গুদ মারে আর আমি কাজের মেয়ের মুখ মারি। একটু পরে তুমি শীৎকার দিয়ে গুদের রস ছেড়ে দিয়ে কেলিয়ে পড়। ভাদ্রবৌয়ের গুদ মাষ্টার ভাসায় আর ভাসুর কাজের মেয়ের মুখ ভাসায়।’
দম নেবার জন্য ভাসুর এইটুকু বলে থামে। ভাসুরের মুখে অশ্লীল ভাষায় আমার কেচ্ছার কথা শুনে আমার কান মাথা গরম হয়ে যায়। ভাসুর নির্লজ্জভাবে যে ভাষায় গানের মাষ্টারের সাথে আমার কেচ্ছার কথা শোনায় তাতে নাচের স্যারের সাথে আমার কেছার কথা শোনার একটুও আগ্রহ থাকে না। কিন্তু ভাসুর তখন আমাকে নোংরা কথা শোনানোতে মজে আছে। আমি জানি আমাকে শুনতে হবে।
Like Reply
#12
ভাসুর শুরু করে আমার পরের কেচ্ছার কথা।


‘পরেরদিন যথা সময়ে সরলার সাহায্যে আমি তোমাদের ড্রয়িং রুমে হাজির হয়ে যাই। জানলার ধারে গিয়ে দাড়িয়ে দেখি ঘরের মধ্যে অলরেডি মাষ্টার ছাত্রি পুরো উলঙ্গ হয়ে 69 পজিশনে একে অপরের গুদ বাঁড়া চোষনে মশগুল। দেখি আমার মিষ্টি বৌমা মাষ্টারের বুকের উপর শুয়ে নিজের গুদটা মেলে ধরেছে নাচের মাষ্টারের মুখের উপর। আর মাষ্টারের বাঁড়াটা দুই হাতে ধরে মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করে দিয়েছে। চোখের সামনে বাড়ির বৌয়ের এই দৃশ্য দেখে আমার হিট চেপে যায়। সরলা মাগিকে ইশারায় ব্লাউজ ব্রা খুলে ফেলতে বলি। ব্রেসিয়ারটা গা থেকে খুলে দিতেই স্প্রিং এর মতন লাফিয়ে বেরিয়ে আসে সরলার বুক দুটো। কি বলব বৌমা, সরলার ভরাট উদ্ধত দুটো খাঁড়া খাঁড়া বুক দেখে আমার তাক লেগে যায়। সরলার বুকের সাইজ দেখেই আমি ঘায়েল হয়ে যাই। কিছু সময় ছবি তোলার কাজ বন্ধ রেখে আমি পাগলের মত মাগির ডবকা মাই দুটো পালা করে চুষি। দু হাতে মাগির ভারি দুই স্তন চটকে হাতের সুখ করি। আমার কাছে নির্দয় ভাবে চটকানি, চোষণ খেয়ে সরলা মাগির উপোষী শরীরটা কামজ্বালায় ছটপটিয়ে ওঠে।

এদিকে ঘরের মধ্যে দেখি হারামি মাষ্টার তার মুখটা ছাত্রীর গুদের ফাঁকে চেপে ধরেছে। বোকাচোদা মাষ্টারের জিভ আর ছাত্রীর গুদ মিলেমিশে একাকার হয়ে আছে। এরপরে দেখি ছাত্রি পা দুটো আরও ফাঁক করে দিয়ে মাস্টারকে দিয়ে নিজের গুদ চোষাচ্ছে। মাষ্টারও শালা মওকা বুঝে গুদের ফাটলের আরো গভীরে জিভটা ঢুকিয়ে দেয়।

এদিকে আমি পাশে দাঁড়ান সরলার শাড়ি সায়ার ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে রসাল গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিই। মাগি কাতরিয়ে ওঠে, কিন্তু আমি তখন ফুলটু গরম খেয়ে আছি। মাগিকে বলি, মাগি শাড়ি সায়াটা তোল, তোর রসাল ফলনাটা একটু চেখে দেখি। মাগিও বেশ গরম খেয়ে আছে তাই দেরি না করে শাড়ি সায়া গুটিয়ে কোমরের উপরে তুলে ধরে। আমি ছবি তোলা বন্ধ রেখে হাঁটু গেড়ে বসে গুদের চেরা দুহাতে চিরে ধরে মাগির ভারি পাছার দাবনা দুটো চটকাতে চটকাতে পুরোদমে গুদ চাটতে শুরু করে দিই। মাগি চোখ বুজে পা দুটো আরও ছড়িয়ে দিয়ে আমার কাছ থেকে গুদ চোষা খেতে থাকে। আমি গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে মাগিকে জিভ চোদা দিতে থাকি। বেশ কিছুক্ষন আমার কাছ থেকে গুদচোষা খেয়ে মাগি খাবি খেতে থাকে। এরপরে আমি দাঁড়িয়ে উঠে আমার প্যান্টের ভেতর থেকে বাঁড়াটা বার করি। মাগিকে কোলে তুলে নিতেই সরলা মাগি দুপা দিয়ে আমার কোমর বেষ্টন করে নিয়ে দু হাতে গলা জড়িয়ে ধরে। আমি সামান্য ঝুঁকে একহাতে বাঁড়াটা ধরে বাঁড়ার মুন্ডিটা গুদের চেরায় ঠেকিয়ে ছোট একটা ঠাপ দিতেই “পচাৎ” করে বাঁড়ার মুন্ডিটা গুদের ভেতরে ঢুকে যায়। কোলে চড়া অবস্থাতেই সরলা মাগি পাছাটাকে নিচের দিকে ঠেসে দিতেই বাঁড়াটার গোড়া পর্যন্ত গুদে ঢুকে যায়। আমূল বাঁড়াগাঁথা হয়ে আমার কোলে চেপে বসে মাগি একটু দম নেয়। দুজনের বালে বালে ঘষাঘষি হয়। এরপরে আমি জানালার ধারে ঠেসে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে মাগির নধর পাছা ধরে তালেতালে কোমর দুলিয়ে গুদ ঠাপাতে থাকি।

তাকিয়ে দেখি ঘরের ভেতরে মাষ্টার ছাত্রীর মধ্যে ডগি স্টাইলে চোদাচুদি শুরু হয়ে গিয়েছে। মাষ্টার ছাত্রীর নধর পাছা চটকাতে চটকাতে ঠাপিয়ে যায়। শালা হারামি ঠাপ দিতে দিতে হাত দিয়ে ছাত্রীর পাছায় মৃদু মৃদু চাপড় দিতে থাকে। মাষ্টারের ঠাপের তালে বৌমা তোমার মাই দুটো লাফাতে থাকে। এই দৃশ্য দেখে আমি সরলা মাগিকে জোরে জোরে কোলচোদা করতে থাকি। ঘরের মধ্যে শোনা যায় ভাদ্রবৌয়ের সাথে মাষ্টারের ফচ ফচ শব্দ আবার ঘরের বাইরে ভাসুরের সাথে কাজের মেয়ের ফচ ফচ শব্দ। মাষ্টার ও ভাসুরের অফুরন্ত ঠাপে ভাদ্রবৌ আর কাজের মেয়ে দুজনেই সুখের আবেশে ভেঙ্গে, মুচড়িয়ে একসা হয়। একইসময়ে আমি আর মাষ্টার মাল আউট করি। ভাদ্রবৌ আর কাজের মাগি দুজনেরই গুদ ভেসে যায় ঘন গরম বীর্যে।’

ভাসুরের মুখে চোদন কাহিনি শুনে আমার তখন অবস্থা সঙ্গিন। কান মাথা ভো ভো করে। লজ্জায় আমার মাথা হেঁট হয়ে যায়। কিন্তু এটাও জানি আমি যে পাঁকে পড়েছি তাতে আমাকে লাজ লজ্জা বিসর্জন দিয়ে কার্যসিদ্ধি করতে হবে। কিন্তু কিছু বলার মত ভাষা খুজে পাইনা।

এদিকে ভাসুর মদের গ্লাসে চুমুক দিতে দিতে আমার সাথে নোংরামির চূড়ান্ত করে। এক একটা ছবি তুলে লম্পট মার্কা হাসি দিয়ে বলতে থাকে, বৌমা, এই ছবিতে তো গানের মাষ্টার তোমার গুদে মুখ ঢুকিয়ে বসে আছে। গানের মাষ্টার তোমার গুদের ভেতরে কোন সুর ভাজছে। আরে বাবা, এই ছবিতে নাচের মাষ্টার তো তোমাকে ডগি স্টাইলে তোমার গুদ মারছে। হে, হে বৌমা, এটা বুঝি ভউ ভউ নাচ। এইরকম ভাবে এক একটা ছবি দেখিয়ে কদর্য ভাষায় ফোড়ন কাটে। আমার রাগে গা পিত্তি জ্বলে গেলেও চুপ করে আমাকে সব সহ্য করে যেতে হয়। মনে মনে ঠিক করে নিই, একবার হাতে নেগেটিভগুলো পাই তারপরে তোর কি করে বারোটা বাজাতে হয় আমি দেখিয়ে দেব। এক মাঘে শিত যায় না।
ভাসুরের ভাষা শুনে আমার মাথা দপদপ করে। কিন্তু ভাসুরের ফাঁদে আমি আষ্টেপৃষ্ঠে জড়িয়ে গেছি। জানি আমার সহজে মুক্তি নেই। আমাকে নিয়ে ভাসুর এখন অনেক নোংরা খেলাই খেলবে সেটা আমি ভাল মতই বুঝতে পারি।



শেষে আমি থাকতে না পেরে বলি, ‘অনেক তো ছবি দেখলেন, এবারে আপনি কি দেখতে চান সেটা বলুন?’

গ্লাসে একটা চুমুক দিয়ে বিদকুটে হাসি দিয়ে ভাসুর বলে, ‘বৌমা, তুমি একদম সময় নষ্ট করোনা। এই কারনে তোমাকে আমার এত ভাল লাগে। যাকগে, ছবিতে তোমার যন্ত্রপাতিগুলো দেখে আমার মন ভরেনি। আমি ওগুলো চোখের সামনে ভাল করে দেখতে চাই।’

আমি মনে মনে ভাবি, শালা, শুধু দেখবি, এরপরে তো অনেক কিছুই করবি। আমি দেখলাম আমাকে সব খুলতেই হবে তাই দেরি করে লাভ নেই। উঠে দাড়িয়ে পরি।

আঁচলটা বুক থেকে নামিয়ে দিতেই আমার মসৃণ টান টান পেট, নাভিকুণ্ডু উন্মুক্ত হয়ে যায়। আস্তে আস্তে ব্লাউজের হুকগুলো খুলতে থাকি। সামনে তাকিয়ে দেখি ভাসুর হাঁ করে গিলছে। একটা একটা করে সব কটা হুক খুলে ফেলি। ভাসুরকে জিভ দিয়ে নিজের ঠোঁট চাটতে দেখে আমার হাসি পায়। ব্লাউজটা শরীর থেকে পুরোপুরি খুলে নিয়ে মাটিতে ফেলে দিই। কালো রঙের ব্রা পরে ভাসুরর চোখের সামনে দাঁড়িয়ে থাকি। ব্রা পরা থাকলেও আমার নধর স্তনের অনেকটাই ভাসুরের চোখের সামনে এখন উন্মুক্ত। ব্রায়ের হুকটা খুলতে গিয়ে আমি লজ্জায় আটকে যাই। যতই হোক ভাসুর, কেমন যেন অস্বস্তি হয়, নিজের মধ্যে একটা ইতস্তত ভাব ফুটে ওঠে। এদিকে আমার শরীর না দেখালে নেগেটিভগুলো পাব না। তাই লজ্জা, ভয় দূরে সরিয়ে রেখে ব্রায়ের হুকটা খুলে দিয়ে ব্রাটাকে হাত গলিয়ে মাটিতে ফেলে দিই। আমার পিনোন্নত হালকা বাদামী রঙের শক্ত নিপিলসের সুপুষ্ট স্তনদুটো বাঁধন মুক্ত হয়ে লাফিয়ে বেরিয়ে আসে। নিজের অজান্তেই ডান হাত দিয়ে স্তন দুটো ঢাকার একটা চেষ্টা করি। আমার ঊর্ধ্বাংশ উন্মুক্ত হতেই আমার ফর্সা মুখখানা রক্তিমাকার ধারন করে, ভাল করে তাকাতে পারি না, ভয়ঙ্কর লজ্জা ঘিরে ধরে। পরক্ষনেই নেগেটিভের কথাটা মনে পড়তেই হাতটা সরিয়ে নিই। এখন আমার ভাসুরের সামনে আমার দুই স্তন পুরো উন্মুক্ত। নির্লজ্জের মত ভাসুরের সামনে ডবকা নগ্ন মাইদুটো নিয়ে দাঁড়িয়ে থাকি। সামনে লম্পটটাকে আমার নগ্ন স্তনের সৌন্দর্যকে দু চোখ ভরে গিলতে দেখি।

‘ইশ বৌমা, তোমার ডাঁসা ডাঁসা মাইগুলো দেখে আমার হাত নিসপিস করছে। অনেকদিন পরে এরকম একটা সেক্সি গতর দেখতে পেলাম মাইরি। বৌমা, এবারে বাকিটা খোল।’

ভাসুর গোগ্রাসে আমার খাড়া পুষ্ট স্তনের সৌন্দর্য সুধা পান করে। আমি জানি ভাসুরকে খুশি করতে পারলে আমার নেগেটিভগুলো পাওয়া সহজ হবে। তাই আমি বুকটা নাড়িয়ে স্তন দুটো ভাসুরের চোখের সামনে দোলাতে থাকি। আমি নিশ্চিত আমার দোদুল্যমান স্তনদুটো চটকাবার জন্য ভাসুরের হাত নিশপিশ করছে। ভাসুর আমার পুষ্ট ও খাড়া স্তন দুটোর দিকে অপলক চোখে তাকিয়ে থাকে, চোখ ফেরাতে পারে না।

ভাসুর বলে, ‘বৌমা, তোমার দুধের নাচ দেখে আমার বাঁড়া টনটনানাচ্ছে। বৌমা এবার শাড়িটা...’

এরপরে দ্বিরুক্তি না করে টান মেরে শাড়িটা খুলে ফেলি। শুধু একটা সায়া পরে ভাসুরের চোখের সামনে দাঁড়িয়ে থাকি। এখন আমার আর কোন লজ্জা করে না। স্বার্থ এমন একটা জিনিষ যা সমস্ত লজ্জাই খেয়ে ফেলে। নির্লজ্জের মত প্রায় অর্ধ নগ্ন হয়ে মাত্র দু ফুট দূরে ভাসুরের সামনে দাঁড়িয়ে থাকি। সায়াটার দড়িটা না খুলে আমি আস্তে আস্তে সায়াটাকে উপরের দিকে ওঠাতে থাকি, ফর্সা লোমহীন উরু বেরিয়ে আসে। যতই সায়া উপরে ওঠে ভাসুরের চোখমুখ উত্তেজনায় ততই লাল হয়ে ওঠে। আমার মনের মধ্যেও নতুন এক রোমাঞ্চ দানা বাঁধে।

এরপরে আমি সায়াটাকে খুলে দিই। শুধু ব্রা, প্যানটি পরে ভাসুরের সামনে দাড়িয়ে থাকি। ভাসুরের চোখ মুখ দেখেই বোঝা যায় ভীষণ উত্তেজিত।

কামার্ত স্বরে ভাসুর বলে, ‘বৌমা, এবারে খ্যামটা নাচ নাচতে নাচতে ব্রা, প্যানটি খোল।’

আমি তখন নিরুপায়, কোন কিছুতে আপত্তি করার অবস্থা নেই। বাধ্য হয়ে মাই দুলিয়ে, কোমর দুলিয়ে, পাছা দুলিয়ে খ্যামটা নাচ শুরু করি। খ্যামটা নাচের তালে তালে প্যানটি খুলে ফেলি। ভাসুরের চোখের সামনে উন্মুক্ত হয়ে যায় আমার সবচেয়ে সংবেদনশীল গোপণ কুঠুরি। দুচোখ ভরে ভাসুর আমার নগ্ন শরীর দেখতে থাকে আর সেই সাথে নিজের ঠোঁট চাটতে থাকে। আমার মত পরিপূর্ণ যুবতীর কল্পনাতীত নগ্ন রূপ দেখে ভাসুরের মুখচোখের প্রবল পরিবর্তন লক্ষ্য করি, ভাসুরের ফর্সামুখ লাল হয়ে যায়। ভাসুরের অবস্থা দেখে আমার বেশ ভাল লাগে। ভাসুরকে আরও উত্তেজিত করার জন্য পেছন ফিরে ঘুরে দাড়াই যাতে আমার পিঠ পাছা ভাসুরের চোখে পড়ে। আমার ফর্সা উল্টানো কলসির মত ভরাট পাছা ভাসুর দু চোখ ভরে উপভোগ করে। পিঠ পাছা দেখানোর পরে আমি আবার ঘুরে গিয়ে ভাসুরের সামনে দাড়াই।

ভাসুরের চোখ এখন আমার দুই উরুর সন্ধিস্থলে। ভাসুর আরো ঘনিষ্ঠ হয়ে আমার নগ্নশরীর নিরীক্ষণ করে।

ভাসুর বলে, ‘বৌমা, এবারে পা দুটো একটু ফাঁক কর, তোমার রসাল চেরাটা ভাল করে দেখতে চাই।’

আমি পা ফাঁক করতেই দেখি ভাসুরের চোখ আটকে যায় আমার ছোট ছোট কেশে ঘেরা যোনীদেশে।

ভাসুর নির্লজ্জের মত বলে, ‘বৌমা, তোমার চেরাটা দুহাতে ফাঁক করে ধর, ভাল করে দেখি।’

আমি তখন ক্রিতদাসি তাই ভাসুর আরও ভাল করে যাতে আমার যোনী, যোনীকেশ, ভগাঙ্কুর সব দেখতে পায় সেই জন্য আমি ভাসুরের আরও একটু কাছে এগিয়ে আসি। এখন ভাসুরের ঠিক মুখের সামনেই কেশাচ্ছাদিত চেরা যোনী। আমি পা দুটো একটু ফাঁক করে দাড়াই। আমার এই রকম কাজে আমি নিজেই খুব অবাক হয়ে যাই। দেখে মনে হবে, আমি যেন নিজেই এখন আমার সব কিছু ভাসুরকে দেখাতে চাই। আমার এই অদ্ভুত আচরনের কোন কারন খুঁজে পাইনা। তবে এটাও আমি জানি আমার নোংরা ছবির নেগেটিভগুলো পেতে গেলে আমাকে অনেক নোংরামি করতে হবে।

তাই নোংরামির চূড়ান্ত করে নির্লজ্জের মত বলি, ‘কি দাদা, ভাদ্রবৌয়ের শরীরটা পছন্দ হয়েছে?’

ভাসুরের চোখে মুখে লাম্পট্য ধরা পড়ে, বলে, ‘বৌমা, তোমাকে ল্যাংট দেখার আমার অনেকদিনের ইচ্ছে। ভেবেছিলাম তোমাকে পেতে গেলে আমাকে অনেক কাঠ খড় পোড়াতে হবে। কিন্তু এত সহজে পেয়ে যাব ভাবিনি।’

‘দাদা, ভাদ্রবৌয়ের ল্যাংট শরীরটা শুধু দেখার ইচ্ছে নাকি আরও অন্য কিছু আছে?’

‘বৌমা, আজ আমার সব নেগেটিভ ইচ্ছেগুলো পজিটিভ করে নেব।’

ভাসুরের কথাটার মানে আমার বুঝতে বাকি থাকে না। আমাকে নেগেটিভগুলো দিয়ে তার সব কামনা বাসনাগুলো আমার শরীর থেকে পজিটিভ করে নেব।

ভাসুরের চোখ মুখ দেখে বুঝতে পারি আমার ত্রিভূজ আকৃতি তাকে চুম্বকের মতন টানছে। আমি ভাসুরের একদম মুখের সামনে দাড়িয়ে দুহাতে আমার চেরাটা ফাঁক করে ধরি। খুব কাছ থেকে এই প্রথম ভাসুর তার ভাইয়ের বৌয়ের যৌনফাটল দেখতে পায়। আচমকা ভাসুর আমার রসাল গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দেয়।

শীৎকার দিয়ে বলি, ‘ইশ....... দাদা, কি করছেন?’

ভাসুর নির্বিকার গলায় বলে, ‘বৌমা, তোমার ফলনাটা কতটা রসিয়েছে দেখছি। ভালই তো গুদে রস কাটছে দেখছি। রসাল ফলনাটা একটু চেখে দেখি।’

ভাসুরে কথা শুনে বুঝতে পারি কি হারামির পাল্লায় পড়েছি। কিন্তু এখন আর পিছিয়ে আসার রাস্তা নেই। আমি চুপচাপ ভাসুরের চোখের সামনে গুদ কেলিয়ে দাড়িয়ে থাকি।

ভাসুর আমার যোনি চেরা দুহাতে চিরে ধরে বলে, ‘বাঃ গুদটা বেশ টাইট মনে হচ্ছে। চুদে ভালই সুখ পাওয়া যাবে। মাগি, পা দুটো একটু মেলে ধর, গুদটা একটু চেখে দেখি।’

আমি বাধ্য হয়ে পা দুটো ছড়িয়ে দিই, ভাসুর নাক ঠেকিয়ে দু তিনবার জোরে জোরে শ্বাস টেনে যোনির গন্ধ শোঁকে। গুদের ওপরের বালগুলো আঙ্গুল দিয়ে বিলি কাটে, ক্লিটরিসে একটু আঙ্গুল দিয়ে সুসসুড়ি দেয়। ঝুঁকে পড়ে জিভের ডগাটা দিয়ে যোনি চেঁরায় বুলিয়ে দেয়। প্রথমে পাপড়ি দুটোকে একটু চেটে দেয়। তারপর দুই ঠোঁট দিয়ে চেপে চুষতে থাকে। দাঁত দিয়ে হাল্কা করে কামড়েও দেয়। আস্তে আস্তে আমার গুদ রসিয়ে ওঠে। ভাসুর দু হাতে আমার ভারি পাছার দাবনা দুটো চটকাতে চটকাতে পুরদমে গুদ চাটতে শুরু করে। আমি দাঁত দিয়ে নিজের ঠোঁট কামড়ে ধরি।
এই সময়ে দড়াম করে দরজা খোলার আওয়াজ পাই। সভয়ে পেছনে তাকাই, আমার জ্ঞান হারানোর মত অবস্থা হয়।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#13
খুন ও খুনের তদন্ত


হত্যাকাণ্ডের পর প্রায় এক মাস কেটে যায়। বিনোদিনী দেবির হত্যার তদন্তের আশানুরুপ কিছু পাওয়া যায় না। রতিকান্তকে দেখলেই সেটা বোঝা যায়। মুখে খোঁচা খোঁচা দাড়ি, মাথার চুল অবিন্যস্ত, চোখের তলায় কালির ছাপ, উদ্ভ্রান্তের মত চেহারা। রতিকান্ত এখন তার কামরায় বসে গভীর চিন্তায় মগ্ন।

এদিকে এই এক মাস ধরে খবরের কাগজে বিনোদিনী দেবির হত্যা নিয়ে পুলিশের বাপ বাপান্ত শুরু হয়ে গিয়েছে। রতিকান্ত এখন খবরের কাগজ পড়াই ছেড়ে দিয়েছে। খবরের কাগজের হেড লাইন পরলেই তার পিলে চমকে ওঠে। ‘পুলিশের সামনে থেকে খুনি উধাও’, ‘খুন না আত্মহত্যা, পুলিশ এখনো সেটাই বার করতে পারেনি’, ‘ভুতের মুখে রাম নাম ছিল এখন পুলিশের মুখে ভুতের নাম’, ‘ভুত এসে খুন করে দিয়ে গেল আর পুলিশ সেটা বসে বসে দেখল’, ‘খুনের পেছনে পুলিশের হাত’ ইত্যাদি, ইত্যাদি। সাংবাদিকদেরও দোষ নেই, তাদের একটাই প্রশ্ন ছিল, কি করে একটা মানুষ বন্ধ ঘরের মধ্যে খুন হতে পারে। এই প্রশ্নের কোন সদুত্তর পুলিশ দিতে পারে নি। তার ফলেই পুলিশের অকর্মণ্যতা নিয়ে তারা লেখার সুযোগ পেয়ে যায়। তার উপরে বিনোদিনী দেবি হাই সোসাইটিতে বিলং করতেন। এই অঞ্চলের সম্ভ্রান্ত বনেদি রায় পরিবারের গৃহবধূ ছিলেন, কোন সাধারন মহিলা ছিলেন না। ফলে সাংবাদিকদের কাছে এটা লোভনীয় খবর আর পাবলিকও খায় এসব কেস।

এর উপর রতিকান্তের বিষফোঁড়া ছিল তার উপরওয়ালারা। প্রত্যেকদিন উপরওয়ালাদের কাছে জবাবদিহি করতে করতে রতিকান্তের প্রান ওষ্ঠাগত। পলিটিক্যাল পাওয়ারফুল লোকেদের সাথে বিনোদিনী দেবির দহরম মহরম খুবই ভাল ছিল। বিশেষ করে স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। শোনা যায় মন্ত্রীর গেস্ট হাউসে বিনোদিনী দেবি প্রায়ই রাত কাটাতেন। ফলে স্বরাষ্ট্রমন্ত্রীর এই কেসের উপর ইন্টারেস্ট থাকাটাই স্বাভাবিক। মন্ত্রির কাছ থেকে উপরওয়ালারা গুঁতো খেতেন আর সেই গুঁতো উপরওয়ালারা রতিকান্তের উপরে চালান করে দিতেন। উপরওয়ালাদের জবাবদিহি করতে করতে রতিকান্তের নাজেহাল অবস্থা।

রতিকান্ত একবার গোঁড়া থেকে কেসটা নিয়ে ভাবতে শুরু করে। দরজা ভেঙ্গে ঢুকে বিনোদিনী দেবিকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। দরজা ভাঙ্গার প্রমান রতিকান্ত স্বচক্ষে দেখেছে। ঘর থেকে ঢোকা বেরোনোর পথ একটিই, সেটি ওই দরজা দিয়ে। বাথরুমের দরজা ভেতর থেকে বন্ধ ছিল, বাথরুমে একটি জানালা সেটিও বন্ধ ছিল। ঘরের জানালার গ্রিল সব অক্ষত, জানালাগুলিও সব ভেতর থেকে বন্ধ ছিল। ঘরের মধ্যে কোন গুপ্ত দরজাও পাওয়া যায়নি। তাহলে খুনি বেরোল কিভাবে?

আবার বুকের ক্ষত দেখেই স্পষ্ট বোঝা যায় খুব ধারাল ছুরি ব্যাবহার করা হয়েছে। কিন্তু সেরকম ধরণের কোন অস্ত্র ঘরের মধ্যে পাওয়া যায়নি। আলমারিতে টাকা গয়না সবই অক্ষত। এমনকি বিনোদিনী দেবির হাতের ও গলার গয়নাও মজুত ছিল। তাই চুরির সাথে এই কেসের কোন সম্পর্ক নেই সেটা বলা যায়। এর আগে রতিকান্ত অনেক কেস সলভ করেছে। কিন্তু এরকম অদ্ভুত ধরণের কেসের সম্মুখিন সে আগে কখনো হয়নি। রতিকান্তের কাছে সব কিছু ধোয়াটে লাগে।

পোস্টমর্টেমের রিপোর্ট কেসটা আরও ধোঁয়াশা করে দিয়েছে। পোস্টমর্টেমের রিপোর্ট অনুযায়ী বিনোদিনী দেবির বুকের মধ্যে ধারাল ছুরি জাতীয় কোন অস্ত্র বিদ্ধ করা হয়েছে যেটি তার হার্ট ফুটো করে দেয়। এর ফলেই তার মৃত্যু হয়। মৃত্যুর সময় সকাল সাতটা বেজে পাঁচ মিনিট। বিনোদিনী দেবির বাঁ হাতের শিরা কাটা হয়েছে এবং সেখান থেকে প্রচুর রক্তক্ষরন হয়েছে।

পোস্টমর্টেমে বিনোদিনী দেবির রক্তে অ্যান্টিকোয়াগুলেন্ট ক্যামিকাল পাওয়া গেছে। হাতের শিরা যেখানে কাটা হয়েছে সেখানে আর বুকের ক্ষতের কাছে এই ক্যামিকালটি বেশি পাওয়া যায়। ধারনা করা যায় ছোরার সাথে এই ক্যামিকালটি মেশান ছিল। আর এই ছোরার মাধ্যমে ক্যামিকালটি বিনোদিনী দেবির শরীরে প্রবেশ করে। এই ক্যামিকালটির বৈশিষ্ট্য হল এটি মানুষের রক্ত তঞ্চন হতে দেয় না। ফলে রক্ত জমাট বাধতে না পারায় রক্তক্ষরণ হয়ে যেতে থাকে। বিনোদিনী দেবির এতটাই রক্ত ক্ষরণ হয়েছে যে তার শরীর প্রায় রক্ত শূন্য হয়ে গিয়েছিল।

বিনোদিনী দেবির পাকস্থলীতে ভাল মতন এলকোহল পাওয়া গেছে। পোস্টমর্টেম রিপোর্টে আরও একটা বিষয় জানতে পেরে রতিকান্তর পিলে চমকে ওঠে। রিপোর্ট অনুযায়ী সেদিন বিনোদিনী দেবি কোন পুরুষের সাথে সহবাস করেছিলেন। কারন বিনোদিনী দেবির ভ্যাজাইনাতে পুরুষের বীর্য পাওয়া গেছে। রিপোর্ট পড়ে রতিকান্ত আরও বিভ্রান্ত হয়ে পড়ে।
পোস্টমর্টেম রিপোর্টে রতিকান্ত কোন সুরাহা না পেয়ে যে ডাক্তারবাবু পোস্টমর্টেম করেন তাকে ফোন করে। জানতে চায় এই কেসটা কোনভাবে আত্মহত্যা হতে পারে কিনা। ডাক্তারবাবু পরিস্কার করে জানিয়ে দেয় যে, যেভাবে ছুরিটা তার বুকে বিদ্ধ হয়েছে সেটা কোন মানুষের নিজের বুকে বসান সম্ভব নয়। রতিকান্তের কাছে এটা স্পষ্ট হয় এটা আত্মহত্যা নয় খুন।

রতিকান্ত এরপরে এই এক মাস তার নিজস্ব পদ্ধতিতে তদন্ত চালায়। জেরা করে যেসব তথ্য পাওয়া গেছে সেগুলির সত্যতা প্রথমে যাচাই করে।

বিনোদিনী দেবির ম্যানেজারের কাছ থেকে জানতে পারা যায় যে, খুনের আগের দিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বৃহন্নলা অফিসে এসে ম্যনেজারেরে হাতে এক লাখ টাকা দিয়েছিল। প্রত্যেক শুক্রুবার কারখানায় লেবার পেমেন্ট হয়, সেই কারনে টাকাটা পাঠান হয়েছিল। ম্যানেজারের কাছে আরও একটা বিষয় জানা যায়, সেদিন ম্যাডামের সাথে গাড়িতে আসার সময় ম্যাডাম রাস্তায় একজন মহিলাকে দেখে গাড়ি থামিয়ে নেমে যান। মহিলাটির সাথে দু মিনিট কথা বলে ফিরে আসেন। মহিলাটি কে বা তার সাথে ম্যাডামের কি কথা হয়েছে সে সম্পর্কে ম্যানেজারের কোন ধারনা নেই। মহিলাটি যে প্রিয়ন্তি সেটা রতিকান্ত বুঝতে পারে। ম্যানেজারের কাছে এরপরে একটা গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। মাস ছয়েক আগে বিরেনবাবু অফিসে এসে ম্যাডামের সাথে হাঙ্গামা বাঁধিয়েছিলেন। রায় পরিবারের ছোট নাগপুরে একটা কলিয়ারি আছে। আর সেই কলিয়ারির বিনোদিনী দেবি ও বিরেনবাবুর দুজেনেরই শেয়ার আছে। সেই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। বিরেনবাবু নাকি যাবার সময় বলে যান এর শেষ দেখে ছাড়বেন। বিনোদিনী দেবির কাছে প্রত্যেক মাসে অশোক নামে যে লোকটি আসে সে সম্পর্কে ম্যানেজারের কোন ধারনা নেই। আর অশোক নামে তাদের কোন কর্মীও নেই।

এই ঝামেলার কথাটা যে বিরেনবাবু চেপে গেছেন সেটা রতিকান্ত বুঝতে পারে। বিরেনবাবু যে কেন নচ্ছার মহিলা বলছিলেন সেটাও স্পষ্ট হয়। বিরেনবাবু যে সেদিন লিকার শপে গিয়েছিলেন সেটা দোকানি স্বিকার করে। সেদিন অফিসে দশটার থেকে চারটে অবধি ছিলেন সেটাও বিরেনবাবুর অফিস থেকে জানা যায়। বিরেনবাবুর অফিস থেকে আরও কয়েকটা তথ্য পাওয়া যায়। বিনোদিনীর সাথে বিরেনবাবুর আদায় কাঁচকলায় সম্পর্ক ছিল। বিনোদিনীর নাম শুনলেই বিরেনবাবু খিচিয়ে উঠতেন, গালি দিতেন। সম্পত্তি নিয়ে দুজনের মধ্যে আদালতে কেস চলছে। আরও জানা যায়, বিরেনবাবু মুখে শুধু তড়পাতেন, কিন্তু কাজের কাজটি বিনোদিনী দেবি করে যেতেন। বিনোদিনী দেবির বুদ্ধির সাথে বিরেনবাবু ঠিক এঁটে উঠতে পারতেন না।

মনোজের অফিস থেকেও জানা যায় সেও সেদিন সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত অফিসে ছিল। সেদিন রাত সাড়ে আটটা নাগাদ ক্লাবে যায়। এক বন্ধুর সাথে সাড়ে দশটা অবধি মদ খায়। সেই বন্ধুটিকে পাকড়াও করে রতিকান্ত জানতে পারে, মাস দুয়েক আগে একটা বড় কন্ট্রাক্ট যেটা মনোজের পাওয়ার কথা ছিল সেটা বিনোদিনী দেবি ছিনিয়ে নেয়। এই নিয়ে মনোজ ভীষণ মনমরা ছিল। তবে বিরেনবাবুর মত বিনোদিনীর সাথে তার মুখোমুখি ঝামেলার কথা জানতে পারা যায় না। বাপ বেটা দুজনেই যে বিনোদিনীর কাছে ব্যবসায় বাঁশ খেয়েছিলেন সেটা রতিকান্ত বেশ বুঝতে পারে।

লাবণ্য ও প্রিয়ন্তি দুজনেই সেদিন যে টেলারিং আর ওষুধের দোকানে গিয়েছিলেন সেটা জানা যায়। প্রিয়ন্তির সাথে বিনোদিনীর সকালের সাক্ষতের কথা ম্যানেজারের কাছ থেকে জানা যায়।

মধুপুরের ত্রিবেদি নার্সিং হোম থেকে খবর আসে বৃহন্নলা ওখানে বছর দুয়েক ধরে আয়ার কাজ করত। এর আগে একবালপুরের একটা নার্সিং হোমে সে কাজ করত। ওই নার্সিং হোমের একজন ডাক্তার ত্রিবেদি নার্সিং হোমে জয়েন করে। সেই ডাক্তারের সুপারিশেই বৃহন্নলাকে ত্রিবেদি নার্সিং হোমে আয়ার কাজ দেওয়া হয়। বৃহন্নলা সম্পর্কে নার্সিং হোম থেকে ভাল রিপোর্ট আসে। সে যেমন সৎ, পরিশ্রমী ছিল তেমনি তার কাজের প্রতি নিষ্ঠাও ছিল। তার কাজে কখনো কমপ্লেন পাওয়া যায়নি।

ফিরজাবাদে খোঁজ খবর নিয়ে জানা যায়, মৃন্ময়ী সোম থেকে বৃহস্পতির সন্ধ্যাপর্যন্ত তার বান্ধবির বিয়ের জন্য তার বাড়িতেই ছিল। আরও জানা যায়, মৃন্ময়ীর সাথেতার স্বামির সম্পর্ক খুবই ভাল ছিল। স্বামির মৃত্যুর সময় সে দু মাসের অন্তসত্বা ছিলসে খবরটাও ঠিক। মামাদের আর্থিক অবস্থা ভাল না হওয়ার জন্য মৃন্ময়ী বাধ্য হয়েশ্বশুরবাড়িতে এসে ওঠে।
রতিকান্ত দেখে প্রত্যেকের অ্যালিবাই আছে। এখনোপর্যন্ত যা খবর পাওয়া যায় তাতে কারও মিথ্যে ধরা পরেনি। শুধু বিরেনবাবু বিনোদিনীরসাথে ঝামেলার কথাটা চেপে গেছেন। কিন্তু জেরার সময় বিরেনবাবু বিনোদিনীকে ঘৃণা করতসেটা সে লুকিয়ে রাখেনি।

বৃহন্নলা ও মৃন্ময়ীর কাছ থেকে বিবরণ শুনে পুলিশ ইতিমধ্যে অশোকের স্কেচ বানিয়ে নেয়। ভাগলপুর থানায় স্কেচটা পাঠিয়ে দিয়ে খোঁজখবর নিতে বলে। সেখান থেকে এখনো পর্যন্ত কোন খবর আসেনি।

বিনোদিনী দেবি ছাড়া আর সেদিন যারা তার ঘরে ঢুকেছিল তাদের ফিঙ্গার প্রিন্ট ছাড়া আর কারও ফিঙ্গার প্রিন্ট পাওয়া যায়নি। ফরেন্সিক ল্যাব থেকে এও জানিয়ে দেয় যে জলের গ্লাসে বা মদে কিছু নেই।

একরাশ চিন্তা রতিকান্তকে আচ্ছন্ন করে রাখে। কোনদিকে কোন দিশা পায় না। রতিকান্ত মনে মনে চিন্তা করে, খুনের পেছনে কার কি উদ্দেশ্য বা লাভ থাকতে পারে। সম্পত্তি ও ব্যবসার কারনে বিরেনবাবু ও মনোজ দুজনেই বিনোদিনীকে অসম্ভব ঘৃণা করতেন। সম্পত্তির জন্য খুন খারাবি এরকম উদাহরন প্রচুর আছে। এখন এই খুনের সাথে বাপ বেটা দুজনেই সামিল নাকি একজন?

আবার খুনের মটিভ সব থেকে বেশি মৃন্ময়ীর। কারন সে যেমন তার শাশুড়িকে ঘৃণা করত আবার তার পেটের সন্তানের মৃত্যুর জন্য শাশুড়িকেই দায়ি মনে করত। বিনোদিনীর মৃত্যুর পরে সমস্ত সম্পত্তি মৃন্ময়ী পাবে। কাজেই এই খুনে তার জড়িত থাকাটা অস্বাভাবিক নয়।

বিনোদিনী দেবির ব্যাঙ্ক থেকে একটা তথ্য পাওয়া যায়। বৃহস্পতিবার বিনোদিনী দেবি তার ব্যাঙ্ক আকাউন্ট থেকে দু লক্ষ্য টাকা তুলেছিলেন। রতিকান্ত হিসেব করে দেখে সেই দু লক্ষ্যের মধ্যে এক লাখ ম্যানেজারের হাতে যায় আর পঁচাত্তর হাজার টাকা তার আলমারির লকারে পাওয়া যায়। বাকি পঁচিশ হাজাত টাকা কোথায় গেল?

অনেকগুলো প্রশ্ন রতিকান্তের মাথায় ঘুরতে থাকে। প্রশ্নগুলো নম্বর দিয়ে খাতায় লিখে ফেলে।

১. ঘর থেকে ঢোকা বেরোনোর একটিই পথ, সেটি দরজা। সেই দরজাটা ভেতর থেকে বন্ধ ছিল। তাহলে খুনি ঘর থেকে বেরোল কিভাবে? খুনের অস্ত্রটাই বা কোথায়?

২. খুনি যেভাবে ছোরাটা বুকের মধ্যে বসিয়েছে তাতেই হার্ট ফুটো হয়ে বিনোদিনী দেবির মৃত্যু হয়েছে। তাহলে অ্যান্টিকোয়াগুলেন্ট ক্যামিকাল ব্যবহার করল কেন? হাতের শিরাই বা কাটল কেন?

৩. বিনোদিনী দেবির রাতের পুরুষ সঙ্গীটি কে? নাকি রাতের সঙ্গী আর খুনি আলাদা লোক?

৪. বৃহন্নলা কেন কিছু টের পেল না?

৫. পচিশ হাজার টাকাটা কোথায় গেল?

৬.আলমারির লকারে গয়নার একটি বাক্স খালি কেন?

৭. অশোক কে? তার সাথে বিনোদিনী দেবির কি সম্পর্ক? সে প্রতিমাসে কি করতে আসে?

৮. বিনোদিনী দেবির ঘরে ধ্বস্তাধস্তির কোন চিহ্ন নেই। কেন? তাহলে খুনি কি বিনোদিনী দেবির পরিচিত?

রতিকান্ত প্রশ্নগুলোর উত্তর খোঁজার চেষ্টা করে। এমন সময় তার সামনের টেলিফোনটা বেজে ওঠে। রতিকান্ত রিসিভার তুলে বলে, ‘হ্যালো, কে বলছেন?’

‘আমি বিরেন রায় বলছি। আমি কি রতিকান্তবাবুর সাথে কথা বলতে পারি?’

‘রতিকান্ত বলছি। বলুন বিরেনবাবু?’

‘গতকালের খবরের কাগজটা আপনি পড়েছেন? আমাদের জীবন তো দুর্বিষহ হয়ে গেছে।’

‘না, আমি এখন খবরের কাগজ পড়ার সময় পাইনা। কেন, কি লিখেছে?’

‘আপনি বোধহয় জানেন না, আমাদের পরিবারে একটা অভিশাপ আছে। অনেককাল আগে এক তান্ত্রিক অভিশাপ দিয়েছিল পুরুষানুক্রমিক ভাবে আমাদের পরিবারের সমস্ত কনিষ্ঠ সন্তানদের অপঘাতে মৃত্যু ঘটবে। সেই থেকে অভিশাপের জ্বালা রায় পরিবার ভোগ করে আসছে। আপনি নিশ্চয় জানেন, আমার ছোট ছেলে ধিরজ আর আমার ভাইয়ের একমাত্র সন্তান দেবেন্দ্র দুজনেরই অপঘাতে মৃত্যু হয়েছে। আমাদের পরিবারের এই অভিশাপ নিয়ে খবরের কাগজে ফলাও করে গতকাল খবর বেরোয়। তারপর থেকে ঘন ঘন বাড়িতে ফোন আসা শুরু হয়। জ্যোতিষী, সাধু, তান্ত্রিকদের ফোনের জ্বালায় অতিষ্ঠ হয়ে উঠেছি। সকলের দাবি তারা আমাদেরকে এই অভিশাপ থেকে মুক্তি দিতে পারবে। তার জন্য যাগ যজ্ঞ করতে হবে আর কিছু মালকড়ি ছাড়তে হবে।’

এটুকু শুনে রতিকান্ত হা হা করে হেসে ফেলে, বলে, ‘তা আপনি কি বললেন?’

‘দেখছি, দেখব এইসব মিষ্টি কথা বলে ফোন রেখে দিতে হচ্ছে। বাজে কথা তো আর বলতে পারছি না, আবার কে অভিশাপের ঠ্যালা নেবে, বলুন।’

রতিকান্ত হাসতে হাসতে বলে, ‘বিরেনবাবু আমাদের অবস্থাও খুব একটা ভাল নয়। প্রত্যেকদিন খবরের কাগজে পুলিশের বাপ বাপান্ত হচ্ছে।’

‘হ্যা, রতিকান্তবাবু, যে কারন আমি ফোন করেছি, বৃহন্নলা সেদিন ভাগলপুরের কথাটা বলেছিল না, ওই যে অশোক না কি যেন নাম, সে ভাগলপুর থেকে আসে.....’

রতিকান্ত উৎসুক হয়ে জানতে চায়, ‘হ্যা, হ্যা, অশোক, চেনেন নাকি?’

‘না, না, অশোক নামের কাউকে চিনিনা। তবে রমাকান্ত নামের এক মালি আমাদের বাড়িতে কাজ করত আর তার বাড়ি ছিল ভাগলপুরে। সেদিন আমার মনে পড়েনি। আজ সকালে মনে পড়ে। যদি আপনাদের কাজে লাগে এই ভেবে আমি পুরনো কাগজপত্র ঘেঁটে রমাকান্তের ঠিকানাটা বার করেছি। এখন আপনি যদি চান তাহলে ঠিকানাটা দিতে পারি।’

রতিকান্ত চুপচাপ ঠিকানাটা কাগজে লিখে নেয়। এরপরে বিরেনবাবুকে ধন্যবাদ জানিয়ে ফোনটা রেখে দেয়।

এরপরে রতিকান্ত ভাগলপুরের থানায় ফোন করে। ওখানকার অফিসারকে রমাকান্তের ঠিকানাটা দিয়ে খোঁজ নিতে বলে। আগেই অশোকের স্কেচ থানায় পাঠিয়ে দেওয়া হয়েছিল, তাই রমাকন্তের ডেরায় অশোকের কোন হদিশ পাওয়া যায় কিনা সেটা রতিকান্ত অফিসারকে দেখতে অনুরধ করে।


এই সময়ে দড়াম করে দরজা খোলার আওয়াজ পাই। সভয়ে পেছনে তাকাই, আমার জ্ঞান হারানোর মত অবস্থা হয়।

দেখি আমাদের বাড়ির কাজের মেয়ে সরলা দরজার কাছে দাড়িয়ে আছে। আর আমি তখন নিজের ভাসুরের মুখের সামনে গুদ কেলিয়ে দাড়িয়ে আছি। আমার অবস্থা তখন শোচনীয় হয়ে ওঠে। বুঝে উঠতে পারিনা আমি এখন কি করব। ভাসুর যে আমাকে এইরকম একটা পরিস্থিতির মধ্যে ফেলবে সেটা আমি কোনদিন ভাবতেও পারিনি।

এদিকে সরলা হাসতে হাসতে ঘরে ঢুকে এসে ভাসুরের পাশে বসে পড়ে। আমার দিকে ব্যাঙ্গের হাসি দিয়ে বলে, ‘কিরে খানকি মাগি, নিজের ভাসুরের সামনে গুদ কেলিয়ে দাড়িয়ে কি করছিস?’

মাগির কথা শুনে আমার শরীর মন বিদ্রোহ করে ওঠে। ইচ্ছে করে মাগির গলা টিপে শেষ করে দিই। কিন্তু সাহসে কুলোয় না। চুপচাপ কাজের মেয়ের বিদ্রুপ সহ্য করতে হয়। সরলা ভাসুরের দিকে তাকিয়ে বলে, ‘বাবু, ভাদ্রবৌ তো পুরো ল্যাংট হয়ে ভাসুরের চোদন খাবে বলে তো রেডি হয়ে রয়েছে। তবে দেরি কিসের?’

ভাসুর ঢেমনামি করে বলে, ‘সরলা, শুরু তো করতে চাই। কিন্তু কিভাবে শুরু করব বুঝতে পারছি না।’

‘ও এই কথা। বাবু, চিন্তা করোনা, আমি তোমাকে তোমার ভাদ্রবৌকে তারিয়ে তারিয়ে খাওয়ার ব্যবস্থা করে দিচ্ছি।’

আমি মাগির এই কথাটার মানে সেই মুহূর্তে না বুঝলেও একটু পরেই বুঝতে পারি। ভাসুরের কাছ থেকে সম্মতি পেতেই সরলা মাগি আমার পেছনে এসে দাড়ায়। আমি একটু ভয় পেয়ে যাই, মাগির মতলবটা ঠিক বুঝতে পারি না।

আচমকা আমার চুলের মুঠি ধরে হিস হিস করে বলে, ‘শালি, খানকি মাগি আমি তোর কি ক্ষতি করেছিলাম যে বাপের বাড়িতে এসে না এসেই আমাকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগে গেলি। সব কিছুতেই আমার দোষ ধরতে শুরু করে দিলি।’

সরলার কথা শুনে আমার মনে পড়ে সত্যি সত্যি আমি মাগিকে তাড়ানোর জন্য অনেক হেনস্থা করেছি। কিন্তু সেটা করেছিলাম এই জন্য যাতে আমার দুপুরের কেচ্ছাটা প্রকাশ না পায়। কিন্তু তার পরিনাম যে এরকম ভয়ঙ্কর হবে সেটা আমার ধারণাতেও ছিল না।

আমার চুলের গোছায় টান পড়তেই আমি কাতরে উঠি। সেদিকে ভ্রুক্ষেপ না করে মাগি ক্রুদ্ধস্বরে বলে, ‘খানকি, তোর গাড়ে খুব রস হয়েছে না, আজ তোকে মজা টের পাওয়াব।’

বলেই সরলা আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে আমার চুলের গোছায় হ্যাচকা টান দেয়। আমার মাথাটা পেছন দিকে হেলে যায়। আমাকে ভীষণ রকম চমকে দিয়ে মাগি আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দেয়। আমার দুই অধরোষ্ঠ নির্মম ভাবে চুষতে শুরু করে। আচমকা এই পরিস্থিতির মধ্যে পড়ে আমি দিশেহারা হয়ে যাই। ভাসুরের চোখের সামনে পুরো ল্যাংট অবস্থায় বাড়ির কাজের মেয়ের হাতে এইভাবে নির্যাতিত হয়ে আমার মান সম্মান সব ধুলোয় লুটোয়। ভাসুর হারামজাদা পায়ের উপর পা তুলে গ্লাসে চুমুক দিতে দিতে আমার হেনস্থার মজা নিতে থাকে। আমি আরও অবাক হয়ে যাই ঝি মাগির সাহস দেখে। কিন্তু আমার অবাক হওয়ার আরও বাকি ছিল।

আমার ঠোঁট চুষতে চুষতে ঝি মাগি আমাকে পেছন থেকে জাপটে ধরে দু হাতে আমার দুইস্তন চটকাতে চটকাতে বলে, ‘মাগি, মাষ্টারদের হাতে টেপন খেয়ে চুচি দুটো তো ভালই বানিয়েছিস। আমারই তো হাত নিসপিস করছে তাহলে তোর ভাসুরের কি অবস্থা হচ্ছে ভাব।’

এইভাবে হেনস্থা হতে হতে আমার দেওয়ালে পিঠ ঠেকে যায়। কোনরকমে ঠোঁট দুটো মুক্ত করে আমি চেচিয়ে উঠি, ‘সরলা, অনেকক্ষণ ধরে আমি তোর তুই তকারি আর নোংরামি সহ্য করেছি। আর সহ্য করব না। এর পরিনাম কিন্তু ভাল হবে না।’

আমি ভেবেছিলাম আমার রাগ দেখে এরা একটু ভয় পাবে। কিন্তু এদের মধ্যে ভয় পাবার কোন লক্ষন দেখলাম না। উল্টে আমাকে আরও ভয়ের মধ্যে ফেলে দেয়।

আমাকে চমকে দিয়ে ঝি মাগি আমার নিতম্বের খাঁজে একটা হাত নিয়ে আসে। সেই হাতের তর্জনীটি আমার পাছার ফুটোয় ঘষা দিতে থাকে। আমার সারা শরীর কেঁপে কেঁপে ওঠে। তর্জনীটি একটু চাপ দিয়ে পাছার ফুটোয় ঢুকিয়ে দেয়, আমি ব্যাথায় ককিয়ে উঠি। বিশ্রিভাবে হেসে সরলা আমার পাছায় আংলি করতে করতে বলে, ‘খানকি মাগি, তুই আমাকে কি পরিনামের ভয় দেখাচ্ছিস। নে, আমি তোর পোঁদে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছি, এবারে তুই কি করবি কর। শালি তোর জন্য এত ভাল কাজটা ছেড়ে দিয়ে আমাকে শ্বশুরবাড়িতে ফিরে যেতে হল। তোর জন্য আমার জীবনটা নষ্ট হয়ে গেল আবার তুই তড়পাচ্ছিস আমাকে।’


পোঁদে ঝি মাগির আংলি খেয়ে আমি তখন ব্যথায় মরছি। আমার জন্য শালির জীবনটা কেন নষ্ট হয়ে গেল সেটা জানার আমার প্রবৃত্তি হয় না। আমার না হলে কি হবে আর এক গাণ্ডুর হয়। ভাসুর দাঁত কেলিয়ে জিজ্ঞেস করে, ‘সরলা, তোর শ্বশুরবাড়িতে ফিরে জীবনটা নষ্ট হয়ে গেল কেন?’
Like Reply
#14
সরলা তার দুঃখ ভরি কাহিনি শুরু করে, ‘বাবু, আমার দুঃখের কথা কি আর বলব। শ্বশুরবাড়িতে আমরা স্বামি স্ত্রী, শ্বশুর আর শ্বশুরের এক বিধবা বোন এই চারজনে থাকতাম। সংসারে মিলেমিশে ভালই ছিলাম। আমার স্বামি ইলেকট্রিকের মিস্ত্রি ছিল। মাস ছয়েক আগে হঠাৎ হাই ভোল্টেজের ইলেকট্রিক শক খেয়ে আমার স্বামি মারা যায়। এরপরেই আমার জীবনটা ছারখার হতে শুরু করে। স্বামি মরার এক মাসের পর থেকেই শ্বশুরের লোলুপ দৃষ্টি পড়ে আমার উপরে। প্রথমে মিষ্টি কথায় চেষ্টা করে আমাকে হাত করার। কিন্তু আমাকে মানাতে না পেরে জোর জবরদস্তি শুরু করে। আমি তখন পিসি শাশুড়িকে সব বলি। কিন্তু পিসি শাশুড়ি আমাকে সাহায্য তো করেই না উল্টে আমাকে শ্বশুরের কথায় রাজি হয়ে যেতে বলে। আমি ভয়ে ভয়ে শ্বশুরবাড়িতে কোনরকমে নিজের ইজ্জত বাচিয়ে দিন কাটাতে থাকি। বুঝতে পারছিলাম এইভাবে বেশিদিন শ্বশুরকে আটকাতে পারব না। সেই সময় হঠাৎ করে এই মাগির বাপ ব্যারিস্টার সাহেবের সাথে একদিন রাস্তায় দেখা হয়ে যায়। ব্যারিস্টার সাহেবের সাথে আমার স্বামির খুব ভাল পরিচয় ছিল। ব্যারিস্টার সাহেব আমার স্বামিকে ভীষণ স্নেহ করতেন। তাই আমি ব্যারিস্টার সাহেবকে আমার দুঃখের কথা সব খুলে বলি। ব্যারিস্টার সাহেব আমার সব কথা শোনার পরে আমাকে এই বাড়িতে এনে আশ্রয় দেয়। কিন্তু আমার সুখ কপালে সইবে কেন। এই খানকি মাগির মাষ্টারদের সাথে কেচ্ছার কথা পাছে আমি জেনে গিয়ে ফাঁস করে দিই এই ভয়ে মাগি এসে না এসেই আমাকে তাড়াতে উঠে পড়ে লেগে গেল। আমি বুঝতে পারছিলাম মাগি আমাকে এখানে কাজ করতে দেবে না। ঠিক সেই সময় বাবু আপনি টাকার লোভ দেখিয়ে মাগির কেচ্ছার ছবি তুলতে চাইলেন। মাগির উপর আমার অসম্ভব রাগ ছিল তাই আমি সুযোগটা লুফে নিই। আমি জানতাম আপনি যেদিন মাগিকে কেচ্ছার ছবিগুলো দেবেন সেদিনই আমাকে এই বাড়ির কাজ ছেড়ে চলে যেতে হবে। আমি তাই ঠিক করেছিলাম শ্বশুরবাড়িতে কয়েকদিন থেকে একটা কাজ জোগাড় করে নেব। বাবু আপনি গতকাল এই খানকিকে কেচ্ছার ছবিগুলো দিলেন আর গতকালই আমি বাড়ি ছেড়ে আবার আমার শ্বশুরবাড়িতে আশ্রয় নিতে বাধ্য হলাম।’

এতটা বলে ঝি মাগি দম নেবার জন্য থামে। ইতিমধ্যে ঝি মাগি আমার পোঁদ থেকে আঙ্গুল বার করে নিয়েছে। কথা বলার সাথে সাথে পেছন থেকে জাপটে ধরে এক হাতে আমার মাই চটকাতে থাকে আর এক হাত আমার সারা শরীরে ঘুরে বেড়ায়। আমার পেটে তলপেটে সর্বত্র হাত বোলায়, নাভিতে আঙ্গুলের খোঁচা দেয়, আমার উন্মুক্ত উরুর নরম তুলতুলে মাংস থাবায় টিপে ধরে ডলে দেয়। সেই সাথে আমার মসৃণ পাছায় হাত বুলিয়ে গালে গাল ঘষে। আমাকে চমকে দিয়ে হাত দিয়ে চেপে ধরে আমার যোনিদেশ। নিজের সব থেকে গোপন স্থানে বাড়ির কাজের মেয়ের হাতের স্পর্শে সর্বাঙ্গ কাতরিয়ে ওঠে আমার। সরলা দুঃখ ভরি কথা শোনাতে শোনাতে ভাসুরের চোখের সামনে নির্লজ্জের মত হাত দিয়ে রগড়াতে শুরু করে আমার উত্তপ্ত যোনিদেশ। আমি অতিকষ্টে নিজেকে সামলানোর চেষ্টা করি। ভাসুরকে দেখিয়ে আমার যোনির দুটি পাপড়ি ফাঁক করে সরলা তর্জনী চালান করে দেয় ভিতরে, তর্জনী ঢুকিয়ে যোনি গহ্বরটির গভিরতা মাপে। তর্জনী যোনির ভেতরে ঢুকিয়ে দিয়ে সরলা বুড়ো আঙুল দিয়ে আমার যোনির উপরের কোঁটটি ঘষতে থাকে। আমি থরথর করে কেঁপে উঠি। সরলা ঘন ঘন তার আঙ্গুলটা আমার যোনির ভিতর বাহির করতে থাকে আর সেই সাথে তার বুড়ো আঙুল দিয়ে ভগাঙ্কুরটি দলিত মথিত করতে থাকে। খানকি মাগি আমাকে ব্যতিব্যস্ত করে মারে। ভাসুরের চোখের সামনে এরকম নোংরামি করায় আমি দিশহারা হয়ে যাই।

মাগি আমার গুদে আংলি করার সাথে সাথে তার দুঃখ ভরি কাহিনি আবার শুরু করে।
‘বাবু, আমার নিজের বলতে কেউ নাই, মা বাবা অনেকদিন আগেই মারা গেছে। অন্য কোথাও যাবার জায়গা না থাকায় তাই ঠিক করেছিলাম শ্বশুরবাড়িতে কোনরকমে কয়েকটা দিন কাটিয়ে নিজের একটা আস্তানা আর একটা কাজ জোগাড় করে চলে যাব। কিন্তু যেটার ভয়ে পালিয়ে গিয়েছিলাম সেটাই হল। গতকাল এই মাগির বাড়ির থেকে শ্বশুরবাড়িতে পৌঁছই সন্ধ্যে নাগাদ। আমাকে দেখেই শ্বশুর হারামি ভীষণ খুশি হয়ে যায়, একগাল হেসে ঘরের ভেতরে ঢুকিয়ে নেয়। ভয়ে ভয়ে ঘরের ভেতরে ঢুকে পিসি শাশুড়িকে দেখতে পাই। আমাকে দেখে পিসি শাশুড়ি যে খুব একটা খুশি হয় না সেটা বুঝতে পারি। কিন্তু আমার তখন অন্য কোথাও মাথা গোজার ঠাই নেই। তাই চুপচাপ মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে যাই। টেনশনে বসে থাকতে না পেরে খাটের উপরে শুয়ে পড়ি। মনে মনে ভাবি এখান থেকে যত তাড়াতাড়ি কেটে পড়তে হবে। কখন দু চোখে ঘুম নেমে আসে জানতেও পারি না। ঘুম ভাংতে ঘর দেখি ঘুটঘুটে অন্ধকার, উঠে লাইট জালি, দেওয়াল ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত নটা বাজে। এই অবেলায় ঘুমনোর জন্য মনে মনে লজ্জিত হই। যাইহোক বাথরুমে যাবার জন্য ঘর থেকে বেরিয়ে আসি। কাউকে দেখতে পাই না, না শ্বশুর না পিসি শাশুড়ি। বাথরুম সেরে ফ্রেস হয়ে রান্নাঘরের দিকে যাই। শ্বশুরের ঘরের সামনে দিয়ে যাবার সময় ভেতর থেকে গলার আওয়াজ পাই। শ্বশুরের ঘরের দরজাটা ভেজান দেখে অবাক হই। মনের আশঙ্কা নিয়ে শ্বশুরের ঘরের খোলা জানলারা সামনে গিয়ে দাড়াই।

ভেতরে দেখি শ্বশুরমশাই মদ গিলছে আর তার সামনে পিসি শাশুড়ি বসে আছে। দুজনে ফিসফিস করে কিসব আলোচনা করছে। কিন্তু তাদের কোন কথাই আমি শুনতে পাই না। আমাকে নিয়ে আলোচনা করছে না অন্য কিছু নিয়ে আলোচনা করছে সেটা বুঝতে পারি না। শ্বশুরমশাইয়ের আমার প্রতিলোভ আর পিসি শাশুড়ির তাতে সায় আছে এটা আমার জানা আছে। তাই অজানা আশঙ্কায় আমার মনটা কেঁপে ওঠে। কিন্তু এখন আমাকে এই বাড়িতে কয়েকটা দিন থাকতেই হবে। মনটা শক্ত করে আমি রান্না ঘরের দিকে হাটা দিই।
একটু পরেই পিসি শাশুড়ি রান্নাঘরে এসে হাজির হয়। আমাকে বেশ খাতির করে রাতের খাবার বেড়ে দেয়। পিসি শাশুড়ির এই ভাল ব্যবহারে আমি বেশ অবাক হই আবার মনে মনে ভীতও হই। খাওয়া সেরে যখন উঠে আসছি সেই সময় পিসি শাশুড়ি আমাকে বলে, ‘বৌমা, তোমার সাথে কিছু কথা আছে। শুয়ে পড় না।’

পিসি শাশুড়ির সাথে আমার কি কথা থাকতে পারে এটা আমি ভেবে উঠতে পারি না। মনটা দমে যায়, চুপচাপ নিজের ঘরে চলে আসি। প্রায় এক ঘণ্টা পরে পিসি শাশুড়ি আমার ঘরে এসে হাজির হয়। আমি ভয়ে ভয়ে দাড়িয়ে পরি। আর পিসি শাশুড়ি আমার খাটের উপরে এসে গ্যাঁট হয়ে বসে বলে, ‘বৌমা, এখানে হঠাৎ কি মনে করে?’

আমি আমতা আমতা করে জানাই কয়েকদিনের জন্য এখানে থাকতে এসেছি, একটা কাজ জোগাড় হয়ে গেলেই চলে যাব। আমার কথা শুনে পিসি শাশুড়ির মুখে একটা বাকা হাসি খেলে যায়।

পিসি শাশুড়ি ঝাঁজিয়ে ওঠে, ‘বৌমা, এটা কি হোটেল খানা নাকি, যখন তোমার মর্জি হবে চলে আসবে, থাকবে আবার চলে যাবে।’

পিসি শাশুড়ির এই কথার কি উত্তর দেব আমি ভেবে উঠতে পারি না। চুপ করে দাড়িয়ে থাকি। পিসি শাশুড়ি একইরকম ঝাজ নিয়ে বলে, ‘কি হল বৌমা, আমার কথার উত্তর দিচ্ছ না কেন?’

উত্তর দিলে শ্বশুরমশাইকে কাঠগড়ায় দাড় করাতে হয়। এতে এদের গা পিত্তি জ্বলে যাবে। কিন্তু আমি তো কোন অন্যায় করিনি তাহলে আমি ভয়ে কেন চুপসে থাকব। আমি বলি, ‘পিসিমা, আমি এই বাড়ির থেকে যেতে চাইনি। কিন্তু শ্বশুরমশাইয়ের জ্বালায় বাধ্য হয়েছি বাড়ি ছাড়তে।’

আমার আশঙ্কাই সত্য হয়, দাদার বিরুদ্ধে অভিযোগ শুনে বোন গলা ফাটায়, ‘তাই বুঝি বৌমা, তা শ্বশুরমশাই তোমাকে কিরকম জ্বালিয়েছে শুনি?’

আমিও টেটিয়া হয়ে বলি, ‘আপনি সেটা ভাল করেই জানেন আমার সাথে উনি কি করেছেন।’

আমার উত্তরে আরও ক্ষিপ্ত হয়ে পিসি শাশুড়ি চেচিয়ে ওঠে, ‘তবু তোমার মুখ থেকে শুনতে চাই?’

বিরক্তির সুরে আমি জানাই, ‘সেটা আপনি আপনার দাদাকে জিজ্ঞেস করুন।’

এই কথাটায় যে এরকম একটা পরিস্থিতি হবে সেটা আমার ধারনার বাইরে ছিল। পিসি শাশুড়ি চেচিয়ে হাক দেয়, ‘দাদা, দাদা একটু শুনে যাও।’

সাথে সাথে শ্বশুরমশাই ঘরে এসে ঢুকে পড়ে। বুঝতে পারি মালটা ঘরের বাইরে দাড়িয়েছিল। আর যে নাটকটা চলছে সেটা দাদা বোনের মিলিত প্ল্যান।

পিসি শাশুড়ি আমার শ্বশুরের দিকে তাকিয়ে বলে, ‘দাদা, তুমি আমাদের ঘরের বৌমার সাথে কি করেছ যাতে সে ঘর ছেড়ে চলে যেতে বাধ্য হয়?’

শ্বশুরমশাই নির্বিকার হয়ে উত্তর দেয়, ‘কই, কিছু তো করিনি।’

আমার ইচ্ছে হয় শালার পাছায় কষিয়ে এক লাথি কষাই। কিন্তু এদের পরবর্তী সংলাপ শুনে বুঝতে পারি এরা কত বড় হারামি।

‘কিন্তু দাদা, কিছু তো নিশ্চয় করেছ নইলে বৌমা শুধু শুধু বলতে যাবে কেন?’

‘বোন, কিছু করতে দিল আর কোথায়। মাগি তো তার আগেই কেটে পড়ল। একটু আধটু হাত মেরেছি তার বেশি কিছু করার সুযোগ পাইনি।’

‘দাদা, ছি, ছি, বৌমার গায়ে হাত মেরেছ, তোমার লজ্জা হওয়া উচিত। তা বৌমার কোথায় কোথায় হাত মেরেছ শুনি একটু।’

‘বোন, কি আর বলব, বৌমার বুকে একটু হাত......’

‘দাদা, যেটা বলবে সেটা পরিস্কার করে বলবে।’

‘হুম, বোন, মিষ্টি কথায় বৌমাকে পটাতে না পেরে আমি ক্ষেপে গিয়ে বৌমার ডাঁসা ডাঁসা মাই দুটো ব্লাউজের উপর দিয়ে বেশ কয়েকবার সুযোগ করে চটকে নিই। একদিন বৌমা যখন চান করে বেরোয় তখন বৌমার গায়ে শুধু শাড়িটা জড়ান ছিল। আমি সুযোগ পেতেই ঝাপিয়ে পড়ে বৌমার শাড়ির আঁচল নামিয়ে আয়েশ করে বৌমার নগ্ন দুটো ডবকা মাই ভাল মতন চটকে নিই। আর সেই সুযোগে বৌমার একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে ভাল করে চুষে নিই। কিন্তু বৌমা আমাকে এমন জোরে পেটে ঘুশি মারে যে আমাকে পালিয়ে আসতে হয়। এর কয়েকদিন পরে বৌমা খাটের নিচে ঢুকে ঝাট দিচ্ছিল, সেই সুযোগে আমি বৌমার শাড়ি সায়া কোমরে তুলে দিয়ে বৌমার রসাল গুদের মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিই। কিন্তু বৌমা এমন জোরে লাথি ঝাড়ে যে আমি ছিটকে পড়ে যাই। এর দুদিন পরেই বৌমা কেটে পড়ে। বৌমাকে এর বেশি কিছু করার সুযোগ পাইনি।’

দাদা বোনের কথা শুনে আমি তেলে বেগুনে জ্বলে উঠি। কিন্তু এটাও বুঝতে পারি নাটকটা সবে শুরু হয়েছে এর শেষ হতে এখন অনেক বাকি আছে। চুপচাপ দাদা বোনের নাটকটা দেখে যাওয়াই ঠিক মনে হয়।

এরপরেই পিসি শাশুড়ি আমার দিকে তাকিয়ে বলে, ‘বৌমা, তোমার সঙ্গে দাদা মানে তোমার শ্বশুরমশাই যা করেছে সেটা একদম ঠিক করেনি। তুমি বাড়ি ছেড়ে চলে গিয়ে ঠিকই করেছ।’
পিসি শাশুড়ির কথা শুনে আমার ভিরমি খাবার জোগাড় হয়। আমার নিজের কানকে বিশ্বাস হয় না। কিন্তু এরপরে পিসি শাশুড়ি যেটা বলে সেটা শুনে আমি আরও ভড়কে যাই।

‘বৌমা, তুমি বিধবা, তোমার স্বামি নেই। যাইহোক ছেলের অবর্তমানে বাপ কিছুটা তো দায়িত্ব পালন করবে। তোমার স্বামির বাপ মানে তোমার শ্বশুর একটুও দায়িত্ব পালন করেনি। যখন তোমার স্বামি নেই তখন স্বামির বাপ হিসাবে তোমার উপোষী শরীরটার দায়িত্ব নেওয়া উচিত ছিল তার। সেখানে সে কি করল, তোমার মাইদুটো ব্লাউজের উপর দিয়ে কয়েকবার চটকাল, একবার খোলা পেতে নগ্ন মাই দুটোকে ভাল করে চটকেছে। সেই সাথে তোমার একটা মাইয়ের বোঁটা চুষেছে। কেন, অন্য মাইটা কি দোষ করল, সেটার বোঁটা কে চুষবে। এটা তো তোমার শ্বশুরের ভাবা উচিত ছিল কিন্তু সে দায়িত্বহীনের পরিচয় দিয়েছে। আবার তোমার রসাল গুদে বাঁড়া ঢোকানোর বদলে আঙ্গুল ঢুকিয়েছে। তাহলে বৌমা, তুমি বাড়ি ছেড়ে চলে যাবে নাতো কি করবে। অন্য লোকের বাড়িতে ঝি গিরি করলেও তাদের কাছে আরাম করে গুদে ঠাপ তো খেতে পারবে।’

পিসি শাশুড়ির কথা শুনে আমার মাথা গরম হয়ে যায়। কি অবলীলায় আমাকে চরিত্রহীন বানিয়ে দেয়। এই নোংরা ভাষার প্রতিবাদ করার কোন কথা খুজে পাই না। আমার তখন মনে হয় একছুটে বাড়ির থেকে বেরিয়ে যাই। কিন্তু বাস্তব বড়ই কঠিন। এই মাঝ রাতে কোথায় যাব। সেই ভেবে সমস্ত অপমান মুখ বুজে সহ্য করে যাই।

পিসি শাশুড়ি আমাকে অপমান করে গায়ের জ্বালা মেটাতে পারে। কিন্তু আমার শ্বশুরের চোখেমুখে দেখেছি আমার শরীরের প্রতি তার অসম্ভব লোভ। সে আমাকে চেটে পুটে খেতে চায়। এই হারামি তো শুধু আমাকে অপমান করে ছেড়ে দেবার পাত্র নয়। আজ সুযোগ পেয়েছে আমাকে খাবার, একটা চেষ্টা নিশ্চিত ভাবে করবে।

সেইটা আটকানোর জন্য আমি মরিয়া হয়ে বলি, ‘পিসিমা, আমাকে এখানে মাত্র কয়েকটা দিন থাকতে দিন। আমি যে কোন একটা কাজ জোগাড় করে চলে যাব।’

আমার কথা শেষ হতেই শ্বশুরমশাই একটা চেয়ার টেনে বসে পড়ে বলে, ‘আরে বৌমা, কয়েকটা দিন কেন, তুমি যতদিন খুশি এখানে থাকতে পার আমাদের কোন আপত্তি নেই। শুধু....’

শ্বশুরমশাই শুধু বলে কথা শেষ করে না। কিন্তু আমার বুঝতে বাকি থাকে না, হারামিটা শুধু বলতে কি বোঝাতে চাইছে। আমাকে এখানে থাকতে গেলে শুধু শ্বশুরের কাছে ঠ্যাং ফাঁক করতে হবে।

তবে একটা জিনিষ ভেবে আমি মনে মনে বেশ অবাক হই। আমার পিসি শাশুড়ির বয়স আনুমানিক পঁয়ত্রিশের কাছে, শ্বশুরের থেকে অনেকটাই বয়সে ছোট। বিধবা হবার পরে আমাদের এখানে এসে আশ্রয় নেয়। ছেলেপুলে হয়নি তাই ভরাট শরীর, যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। আর শ্বশুরমশাই এককালে কুস্তি লড়ত, তাই পালোয়ানদের মত তাগড়াই শরীর। আমি যখন শ্বশুরবাড়ি ছেড়ে চলে যাই তখনও পর্যন্ত দাদা বোনের মধ্যে স্বাভাবিক সম্পর্ক দেখেছিলাম। কিন্তু আজকে পিসি শাশুড়িকে যে ভাষায় দাদার সামনে কথা বলতে দেখলাম তাতে আমার ধারনা দাদা বোনের মধ্যে আর স্বাভাবিক সম্পর্ক নেই, অনেক জটিল হয়ে গেছে। আমার অবর্তমানে জল অনেকদুর পর্যন্ত গড়িয়ে গেছে। এখন দেখার এই জল আমাকে কতটা ভাসিয়ে নিয়ে যায়।

এরপরেই শ্বশুর তার অর্ধসমাপ্ত কথাটা শেষ করে।

‘বৌমা, এখানে থাকতে গেলে তোমাকে আমার সামনে পুরো ল্যাংট হতে হবে। যদি তুমি রাজি থাক ভাল, নতুবা তোমাকে এখনই এই বাড়ির থেকে বেরিয়ে যেতে হবে।’

শ্বশুরের নির্লজ্জ কথা শুনে আমার মাথায় বাজ ভেঙ্গে পড়ে। আমার চোখ ফেটে জল বেরিয়ে আসে। এত রাতে আমি কোথায় যাব। এইরকম পরিস্থিতির মধ্যে পড়ে আমার শরীর অবশ হয়ে আসে। মাথা কাজ করে না।

পিসি শাশুড়ি আমাকে আরও চিন্তায় ফেলে দিয়ে বলে, ‘বৌমা, তোমার শ্বশুর তো এমন কিছু অন্যায্য দাবি করছে না, শুধু তোমাকে একটু ল্যাংট দেখতে চাইছে। এখন এতে যদি তোমার আপত্তি থাকে তাহলে তুমি যেমন এসেছিলে সেরকমই বেরিয়ে যাও। তুমি ভাল করেই জান আমাদের বাড়ির বাইরেই ক্লাবের ছেলেরা মদ খাচ্ছে, বেরোলেই তোমাকে শেয়াল কুকুরের মত ছিঁড়ে খাবে। সেটা যদি তোমার বেশি আনন্দের মনে হয় তাহলে তুমি তাই কর।’

আমার মাথা ভনভন করে, ভয়ে আমার হাত পা গুটিয়ে আসে। কিন্তু শ্বশুরের আমাকে ল্যাংট করাটা শুধু অজুহাত, এরপরেই আমার উপরে হারামিটা চড়ে বসবে। কিন্তু বাইরে সাত আটটা ছেলে মদ খাচ্ছে, তারা আমাকে এত রাতে একা পেলে আমাকে তো ছিঁড়ে খুঁড়ে একসা করবে। ভেবেই আমি অস্থির হয়ে উঠি।

আগে হলে এই পরিস্থিতিতে আমি হার্টফেল করে মরেই যেতাম। কিন্তু এখন রুক্ষ কঠিন বাস্তবের সাথে লড়াই করতে করতে আমার ভেতরের নমনিয়ভাব চলে গিয়ে বাস্তব বোধ অনেক প্রখর হয়ে গেছে। এটুকু বুঝে গেছি, জগত হিসাবে চলে, হিসাব মেলাতে পারলে সব ঠিক নতুবা সব গরমিল।

হিসাব মেলানোর জন্য আমি বলি, ‘বাবা, আপনি আমাকে শুধু ল্যাংট দেখতে চান। ঠিক আছে তারপর?’
আমি যে এরকম একটা প্রশ্ন করে বসব সেটা বোধহয় মাল দুটো ভাবেনি। দুজনে একে অপরের দিকে চায়। দুজনকে বেকায়দায় পড়তে দেখে আমি মনে মনে খুশি হই। কিন্তু এরপরে শ্বশুরমশাই যা উত্তর করেন সেটা শুনে আমার মনের সংশয় অনেকটা দুর হয়ে যায়। দাদা বোনের সম্পর্কটা কিরকম দাঁড়িয়েছে সেটা ক্লিয়ার হয়ে যায়।

শ্বশুর চিবিয়ে চিবিয়ে বলে, ‘দেখ বৌমা, তোমাকে চোদার সখ আমার অনেকদিনের। সেটা আমি অস্বীকার করিনা। কিন্তু তুমি চলে যাবার পরে আমার শরীরের খিদে আমার এই ডবকা বিধবা বোন মেটায়। কাজেই তোমার ল্যাংট শরীরটা আমি শুধু চটকাব, চুষব কিন্তু তোমার রসাল গুদে বাঁড়া ঢোকাব না। তুমি অনুমতি দিলে তবেই তোমার গুদে আমার বাঁড়া ঢোকাব নতুবা তোমার সামনে আমার বিধবা ডবকা বোনের গুদ মারব। এখন তুমি বল কি করবে?’

শ্বশুরের মুখে নির্লজ্জ স্বীকারোক্তি শুনে আমার হাত পা ঠাণ্ডা হয়ে আসে। আমার ল্যাংট শরীরটা শ্বশুর চটকাবে, চুষবে যা খুশি তাই করবে কিন্তু আমার অনুমতি ছাড়া আমার গুদে বাঁড়া ঢোকাবে না। ঢোকাবে হারামিটা তার নিজের বোনের গুদে। এর থেকে আশ্চর্যজনক কথা আমি জীবনে শুনেছি বলে মনে পড়ে না। আমি ভেবে উঠতে পারি না এর কি উত্তর দেব। শ্বশুর হারামিটার শর্তে রাজি হওয়া ছাড়া আমার অন্য কোন উপায় আছে বলে আমার মনে হয় না। শ্বশুর আমাকে ভোগ করতে চায়, শুধু তার সামনে ল্যাংট হওয়াটা এক জিনিষ কিন্তু পিসি শাশুড়ির সামনে ল্যাংট হয়ে শ্বশুরের কাছে চটকানি খেতে আমার বাধ বাধ ঠেকে।

আমি অনেক ভেবেচিন্তে বলি, ‘বাবা, পিসিমার সামনে আমাকে ল্যাংট করবেন। কিন্তু এটা কি ঠিক.....’

আমি কথা শেষ করতে পারি না, পিসি শাশুড়ি উঠে নিজের শাড়ি, সায়া, ব্লাউজ সব খুলে পুরো উদোম হয়ে যায়। দেখি পিসি শাশুড়ির সুন্দর সেক্সি মুখটা লালসার মিশ্রণে চকচক করছে। নগ্ন দেহের মসৃণ পেলব চকচকে দেহ থেকে যেন আলো ঠিকরে আসছে। তার উরুসন্ধির ঘন কোঁকড়ানো যৌনকেশে আবৃত অংশ রহস্যকে আরো গভীর করেছে। তবে মালটার সৌন্দর্য কম কিছু নয়, যে কোন বয়সের পুরুষদের এরা পরিপূর্ণভাবে পরিতৃপ্ত করতে পারে। তার হালকা মেদ বহুল ডবকা দেহের মাইয়ের খয়েরি রঙের বোটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে চরমভাবে হাতছানি দিয়ে ডাকছে। আমার ভাবনা চিন্তায় আমি নিজেই অবাক হয়ে যাই।

এটুকু বুঝতে পারি আজ আমার নিস্তার নেই। পিসি শাশুড়ির সামনে আমার শ্বশুর আজ আমাকে ;., করবে।

এই মাঝরাতে বাড়ির থেকে বেরিয়ে আমি কোথায় যাব, তার থেকে এই বুড়োর সামনে ল্যাংট হওয়াটা অনেক ভাল বলে মনে হয় আমার।

আমাকে চমকে দিয়ে শ্বশুর আমার দিকে তাকিয়ে লম্পট মার্কা হাসি দিয়ে বলে, ‘বৌমা তোমার বুকের মধ্যে যে দুটো সুন্দর জিনিস লুকিয়ে রেখেছ, সেই দুটো একটু দেখাও।’

আমার তখন আপত্তি করার কিছু থাকে না, বাধ্য হয়ে হাত লাগিয়ে ব্লাউজের হুকগুলো খুলে ফেলি। আমার ব্লাউজটা দুপাশ থেকে খুলে যায়, ভেতরে শুধু ব্রেসিয়ার। ব্লাউজটা খোলার পরে এবার ওটা বিসর্জন দেওয়ার পালা। ব্রেসিয়ারটা খুলে ফেলতেই ছিটকে স্প্রিং এর মতন লাফিয়ে বেরিয়ে আসে আমার ভরাট উদ্ধত দুটো খাঁড়া খাঁড়া বুক। শ্বশুরের চোখে লালসা দেখতে পাই। অন্যান্য মেয়েদের তুলনায় আমার বুকের মাপটা বেশ বড়ই। আমি নিশ্চিত আমার মাইদুটো টেপার জন্য শ্বশুরের হাত নিশপিশ করছে। শ্বশুরের উত্তেজনা চোখেমুখে প্রকাশ পায়। শ্বশুর খামচে ধরে আমার মাইগুলো নির্মমভাবে কচলাতে সুরু করে। মাইয়ের বোঁটা দুটো পালা করে চুষতে থাকে। এরপরে শ্বশুর আমার শাড়ি সায়া খুলে পুরো উলঙ্গ করে দেয়।

এদিকে পিসি শাশুড়ি এগিয়ে এসে আমাকে জাপটে ধরে আমার নরম বুকের উপর তার নিজের বুক দুটো দিয়ে পিষে ফেলতে চায়। আমাকে জড়িয়ে ধরে পিসি শাশুড়ি চুমু খেতে শুরু করে। পিসি শাশুড়ি আমার নিচের ঠোট চোষে তো পরক্ষনেই আমার উপরের ঠোট চোষে, কখনো কখনো দুজনে একে অপরের মুখের ভেতরে জিভ ঢুকিয়ে দিই, দুজনের মধ্যে জিভ ঠেলাঠেলির খেলা চলে। কিছুক্ষণ চুমু খেয়ে পিসি শাশুড়ি আমাকে দম নেয়ার সুযোগ দেয়, একটু বিরতি দিয়ে আবার শুরু হয় চুম্মাচাটি। আমি শিউরে শিউরে উঠি। পিসি শাশুড়ি দুই হাতে আমার কোমর আঁকড়ে ধরে। আমার স্তনের বোঁটায় পিসি শাশুড়ির দাতের কামড়, জিভের ঘর্ষণ অনুভব করি।

স্তনে চোষণ দিতে দিতে পিসি শাশুড়ি আমার নধর পাছা চটকাতে চটকাতে বলে, ‘বৌমা, তোর পাছাটা দারুন, ছেলেরা টিপে খুব মজা পাবে।’
এরপরে একদিকে পিসি শাশুড়ি আমার ভেজা ঠোটে ঠোট লাগিয়ে চুষতে শুরু করে। অন্যদিকে আমাকে খাটের উপরে ঠেলে ফেলে দিয়ে আমার পা দুটো তুলে ধরে গুদের মধ্যে শ্বশুর মুখটা ডুবিয়ে দেয়। আমি কিছু বোঝার আগেই শ্বশুর আমার নধর পাছার দাবনা ধরে ‘চকাম’ ‘চকাম’করে গুদের ওপরে পর পর চুমু খায়। আমি ভয়ে লজ্জায় অস্থির হয়ে শ্বশুরের মাথাটা সরিয়ে দিতে চাই, কিন্তু শক্তিতে পেরে উঠি না। শ্বশুরের পর পর চুমু আমার গুদের ওপরে আছড়ে পড়ে। শ্বশুর পাগলের মত আমার গুদের ওপরে মুখটা আরও ঠেসে ধরে। শ্বশুরের সামনে এখন আমার খোলা গুদ। ঝুঁকে পড়ে শ্বশুর আমার রসাল ফলনায় জিভ চালিয়ে গুদ চুষতে থাকে। গুদে চোষন পড়তেই আমি শ্বশুরের মাথাটা খামচে ধরি। আমার সেক্সের পারদ দেখতে দেখতে চড়ে যায়। আমি চোখ বুজে পা ছড়িয়ে দিয়ে শ্বশুরের কাছ থেকে গুদ চোষা খেতে থাকি। পিসি শাশুড়ির সামনে শ্বশুর আমার গুদ চুষছে ভেবে আমার উত্তেজনা দ্বিগুন হয়। শ্বশুর গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে আমাকে জিভ চোদা করতে থাকে। শ্বশুরের চোষণে আমার গুদ রসিয়েওঠে।

এদিকে পিসি শাশুড়ি আমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিয়ে আমার দুই স্তন চটকাতে থাকে। আমার একটা হাত ধরে পিসি শাশুড়ি নিজের গোপনাঙ্গে ঢুকিয়ে দেয়। আমি কামনার স্রোতে গা ভাসাই। পিসি শাশুড়ির গুদে আংলি শুরু করে দিই।

এদিকে আমাকে চমকে দিয়ে পিসি শাশুড়ি আমার গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে বের করে এনে আমার চোখের সামনে ধরে বলে, ‘বৌমা, শ্বশুরের কাছে চোষণ খেয়ে তো তুই একেবারে ভিজে গেছিস দেখছি।’

এরপরে পিসি শাশুড়ি আমার যোনির ভিতরে আবার আঙ্গুল ঢুকিয়ে দেয়। আঙ্গুল পুরোটা ঢুকিয়ে পিসি শাশুড়ি আগুপিছু করতে থাকে, আমি অনুভব করি নিজে আঙ্গুল দিয়ে কখনো এরকম সুখ পাইনি। আরও জোরে জোরে পিসি শাশুড়ি আমার যোনির ভিতর আঙ্গুল দিয়ে ধাক্কাতে থাকে, সেই সাথে আমার ঘাড়ে, বগলে, চুমু দেয়, স্তন মুখে নিয়ে চোষে, জিভ দিয়ে বোটায় ঠোকরায়। আমার চোখ বুজে আসে, মনে হয় আমার শরীরের ভেতরে কি যেন একটা ছিঁড়েফুরে বেরিয়ে আসতে চায়।

এরপরে শ্বশুর নিজের জামা কাপড় ছেড়ে পুরো উলঙ্গ হয়ে যায়। ভীমদর্শন একখানা ল্যাওড়া বেরিয়ে আসে। বেশ মোটা তাগড়া আখাম্বা একখানা বাঁড়া। ছাল ছাড়ানো বাঁড়ার মুন্ডিটা যেন ছোটখাটো একটা ডিমের সাইজ।
Like Reply
#15
একটু আগে শ্বশুর আমাকে বলেছিল আমার অনুমতি পেলে তবে সে আমার গুদে বাঁড়া ভরবে। কিন্তু সে কথা সে ভুলে গিয়ে আমার পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে উপরে তুলে ধরে। খাটের ধারে দাঁড়িয়ে শ্বশুর তার ঠাটান লিঙ্গটা আমার চেরায় সেট করে। আমি দুটো পা ফাঁক করে বাঁড়াটা ভেতরে ঢোকার সুযোগ করে দিই। বিধবা পুত্রবধুর গুদের মধ্যে শ্বশুরের বাঁড়াটা অদৃশ্য হয়ে যায়। আমি দুটো পা তুলে দিই শ্বশুরের পাছার উপর। এরপরে শ্বশুরের ঠাপ শুরু হয়। ঠাপ দিতে দিতে শ্বশুর আমার মুখের ভেতরে তার জিভটা ঢুকিয়ে দেয়, আমি শ্বশুরের জিভটা চুষতে শুরু করি। শ্বশুর ঘন ঘন ঠাপানো শুরু করে। আমি শ্বশুরকে জাপটে ধরে ঠাপের তালে তালে শ্বশুরের শরীরের সাথে নিজের শরীর মিশিয়ে দিই। ঠাপের তালে তালে আমার দুটি মাই শ্বশুর পালা করে চুষে, কামড়ে একসা করে। আমি চরম উত্তেজনায় শ্বশুরের ঠোঁট চুষতে চুষতে নিচ থেকে তলঠাপ দিয়ে যাই আর শ্বশুরও কোমর নাড়িয়ে আমার রসাল গুদে ঠাপের পর ঠাপ দিয়ে যায়। আমার গুদের ভেতরটা চৌচির হয়ে যায়। শ্বশুরকে দিয়ে চুদিয়ে আমি চরম আনন্দে গুদের রস খসাই। আর শ্বশুর বাঁড়াটা আমার গুদের ভেতরে ঢুকিয়ে রেখে বীর্য ঢালতে শুরু করে। শ্বশুরের গরম বীর্যে ভর্তি হয়ে যায় আমার উপোষী গুদ।

এরপরে সারারাত ধরে শ্বশুর আমাকে আর তার বোনকে পালা করে চুদতে থাকে।

কখনো শ্বশুর তার ভীমদর্শন লেওরাটা আমার মুখে ঠুসে দেয়। কোমর ঠেলে ঠেলে আমার মুখের ভিতর ঠাসতে থাকে নিজের পুরুষাঙ্গটি। মুখের ভিতর শ্বশুরের বাঁড়াটা নিয়ে চুষতে থাকি। শ্বশুর সুষম গতিতে আমার মুখের মধ্যে পুরুষাঙ্গ সঞ্চালন করতে থাকে। তাঁর অন্ডকোষ দুটি দোল খেয়ে খেয়ে ধাক্কা মারতে থাকে আমার চিবুকে। মুখের ভিতর মাঝে মাঝে শ্বশুরের লিঙ্গের মুণ্ডিতে জিভ বুলিয়ে দিয়ে সুন্দর করে চুষতে চুষতে আমি শ্বশুরকে আরাম দেবার চেষ্টা করি। শ্বশুরের লিঙ্গটা ললিপপের মতো চুষতে থাকি। শ্বশুরের ধন ঠাটিয়ে কলাগাছ হয়ে যায়।

শ্বশুর দাঁড়িয়ে উঠে নিজের বোনকে কোলের উপরে তুলে নেয়, বোন দু হাতে দাদার গলা জড়িয়ে ধরে। দাঁড়িয়ে দাঁড়িয়ে দাদা লগ লগে বাড়া বোনের গুদে ঠেসে ধরে ঠাপাতে শুরু করে৷ যৌন তাড়নায় বোন একটু পরে গোঙাতে শুরু করে। বোনের নরম নিতম্ব দাদা কষে টিপতে থাকে। নিতম্বে এমন কঠিন নিপীড়নে বোন আর স্থির থাকতে পারে না, অস্ফুটে কঁকিয়ে ওঠে। দাদা নিজের পুরুষাঙ্গ আমূল বিঁধিয়ে দেয় বোনের উত্তপ্ত যোনিকুণ্ডের ভিতরে। কিছুক্ষণ দাদার কোলে চেপে বোন কোমর নাড়িয়ে সমস্ত যোনিপেশী দিয়ে দাদার শক্ত তাগড়াই লিঙ্গটি নিংড়ে নিংড়ে মন্থন করতে থাকে। দেখি সুখে মাতাল হয়ে চোখ বোজে শ্বশুরমশাই। দাদা বোনের চোদনের পক পক আওয়াজে ঘর মুখরিত হয়।

বোন রস খসানর পরে শ্বশুর আমাকে নিয়ে খাটের ওপরে চলে আসে, শুরু করে বিপরীত বিহার। আমি ঘোড়ায় চড়ার মতো শ্বশুরের শরীরের উপরে উঠে রতিক্রিয়া শুরু করি। আমার নগ্ন দুটি স্তন নিয়মিত ছন্দে ওঠাপড়া করে। আমার উপর নিচ করার সাথে সাথে শ্বশুর নিচ ত্থেকে ঠাপ মারতে থাকে। শ্বশুর একটু মাথাটা তুলে আমার ঝুলন্ত মাইয়ের বোঁটাগুলো চুষতে থাকে। শ্বশুর একটা হাত দিয়ে আমার মাই টিপতে টিপতে অন্য মাইয়ের বোঁটা চুষতে থাকে। আমার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে আসে, জল খসাই।

নিচ থেকে জোরে জোরে ঠেলে শ্বশুর লিঙ্গটা আমার যোনি গহব্বরে ঢুকিয়ে দিতে থাকে। তপ্ত যোনি রসে স্নান করে শ্বশুরের লিঙ্গ আরো বেশি মোটা ও শক্ত হয়ে যায়। আমি শ্বশুরের সমস্ত পুরুষালী উতপীড়ন শরীর পেতে গ্রহন করি। যৌন উত্তেজনায় হঠাত সজোরে এক ধাক্কায় আমার যোনিগহব্বরে গল গল করে গরম বীর্য ঢেলে দেয় শ্বশুরের লিঙ্গ। দুহাত দিয়ে আমার পিঠটাকে জড়িয়ে ধরে শ্বশুর, আমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দেয় শ্বশুর, ঘন চুম্বনে আবদ্ধ হই আমরা। আমার বিছানায় তিনজনে উদোম হয়ে জড়াজড়ি করে শুয়ে থাকি। কখন ঘুমিয়ে পড়ি জানতে পারি না।

মাঝরাতে হঠাৎ ঘুম ভেঙ্গে যায়। চোখ খুলে দেখি শ্বশুরের উত্থিত লিঙ্গটা পূর্ণ মহিমায় দাড়িয়ে বিরাজমান। আর আমার শ্রদ্ধেয় পিসি শাশুড়ি আঙ্গুল দিয়ে পেচিয়ে ধরে আছে নিজের দাদার লিঙ্গর গোঁড়া। অবাক হয়ে দেখি পিসি শাশুড়ি মুখটা নামিয়ে চেটে নেয় মুন্ডির মুখ থেকে বেরিয়ে আসা কামরস। মুন্ডিতে ভালো মত জিব বুলিয়ে লিঙ্গের গা বেয়ে জিব নামিয়ে দেয় গোঁড়া পর্যন্ত। কোমর নাড়িয়ে সুখের জানান দেয় শ্বশুর। এবার বোন মুখটা হা করে ধীরে ধীরে নামিয়ে আনে মুন্ডির উপর। আস্তে আস্তে চাপ দিয়ে মুখে ঢুকিয়ে নেয় লিঙ্গটা। লিঙ্গটা ধরে মুন্ডিটা মুখের ভেতরে নিয়ে ললিপপ চোষার মতো চোষে। শ্বশুরের শক্ত হয়ে যাওয়া লিঙ্গটা পিসি শাশুড়ি দ্বিগুন গতিতে চুষতে থাকে। শ্বশুরের লিঙ্গ ঠাটিয়ে পুরো বাঁশের আকার নেয়।

শ্বশুর উঠে পড়ে খাড়া ধনটা মুঠো করে ধরে নিজের বোনকে দাঁড় করিয়ে দিয়ে বোনকে কোমর থেকে বেঁকিয়ে দেয়। পা দুটো ফাঁক করে দিয়ে বোনের পিঠে চাপ দিয়ে আরো একটু ঝুঁকিয়ে দেয়। আমি বুঝতে পারি শ্বশুর এখন দাঁড়িয়ে দাঁড়িয়ে কুত্তাচোদন শুরু করবে। দেখি পিসি শাশুড়ির গুদ চোদন খাবার জন্য হাঁকপাঁক করছে। দাদা বোনের গুদের চেরায় লিঙ্গটা সেট করে চাপ দিয়ে মুন্ডিটা ঢুকিয়ে দেয়। তারপরে বোনের কোমরটা ধরে আস্তে আস্তে পুরো লিঙ্গটাই ভরে দেয়। পিসি শাশুড়ির গুদ ভাল মতন রসিয়ে থাকাতে খুব সহজেই শ্বশুরের লিঙ্গটা ঢুকে যায়। শ্বশুর এবারে নিজের বোনের কোমরটা ধরে জোরে জোরে ঠাপ মারতে থাকে। ঠাপাতে ঠাপাতে শ্বশুর একটা আঙ্গুল বোনের পোঁদের ফুটোয় ঢুকিয়ে দেয় আবার কখনো ঝুঁকে গিয়ে বোনের স্তন দুটো চটকায়। যথারীতি শ্বশুর যখন বোঝে তার বোন রস খসাবে তখন আরও জোরে জোরে ঠাপ মেরে বিধবা বোনের রস খসাতে সাহায্য করে। বোনও নিজের দাদার লিঙ্গের উপর রস খসিয়ে দেয়।

বোনের রস খসিয়ে শ্বশুর যখন গুদ থেকে লিঙ্গটা বার করে তখন লিঙ্গটা গুদের রসে ভিজে চকচক করে। শ্বশুর এরপরে আমাকে চেপে ধরে খাটের উপর শুইয়ে দেয়। তারপরে আমার পাদুটো উপরে তুলে ধরে নিজের লিঙ্গটা গুদে সেট করে এক ঠাপে লিঙ্গটা গুদের মধ্যে ভরে দেয়। শ্বশুর এখন দিগবিদিগ জ্ঞানশূন্য হয়ে জোরে জোরে ঠাপাতে ঠাপাতে থাকে। আর আমি তখন উত্তেজনার চরম মুহূর্তে, জল খসাতে পারলে শান্তি পাই। শ্বশুর চেপে চেপে আমার যোনির অগ্নিকুন্ডে নিজের টনটন করতে থাকা শক্ত দন্ডটি দিয়ে দুরমুশ করতে থাকে। আমি অনুভব করি আমাদের দুজনের সময় আসন্ন। ধীরে ধীরে মন্থনের গতি বাড়ায় শ্বশুর, আমার মুখ দিয়ে গোঙানি বেরিয়ে আসে। হঠাৎ শ্বশুর পিসি শাশুড়িকে আমার বুকে বসিয়ে তার গুদটা আমার মুখের সামনে মেলে ধরে। আমার তখন বোধ বুদ্ধি লোপ পায়, কামের চরম সীমায় তখন আমি। জিভ চালিয়ে দিই পিসি শাশুড়ির গুদের মধ্যে।

আর শ্বশুর ঝুঁকে গিয়ে নিজের বোনের ডাঁসা মাই চটকাতে চটকাতে আমাকে ঠাপিয়ে যায়। আমার কাছে গুদে চোষণ খেয়ে আর দাদার কাছে ক্রমাগত মাই চটকানো খেয়ে পিসি শাশুড়ি গুঙিয়ে শীৎকার দিয়ে আমার মুখের উপরে জল খসায়। এদিকে শ্বশুর আমার গুদে বাড়া দিয়ে ঝড়ের মত ঠাপাতে ঠাপাতে বোনের মাই নিংড়ে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে। আমি অসহ্য সুখে খাবি খেতে খেতে পাগলের মত পা দিয়ে কোনো রকমে শ্বশুরকে বেড়ি মেরে গুদ ঠেসে ঠেসে ধরি। আর শ্বশুর আমার গুদ ঠাপিয়ে যেতে থাকে।

দুজনেই উত্তেজনার চরম শিখরে পৌঁছে যাই। আমি যোনিপেশী দিয়ে শ্বশুরের শক্ত তাগড়াই লিঙ্গটি কামড়ে কামড়ে ধরে কেঁপে কেঁপে উঠে কামমোচন করি। আর শ্বশুর আমার যোনির অভ্যন্তরে বীর্য ঝলকে ঝলেকে উগরে দেয় প্রচন্ড সুখে।’


দেখতে দেখতে আরও পনের দিন কেটে যায়। পনের দিন আগে বিরেনবাবুর সাথে রতিকান্তের ফোনে কথা হয়। বিরেনবাবুর কাছ থেকে রমাকান্তের ঠিকানাটা পেয়েই সাথে সাথে ভাগলপুরের থানায় রতিকান্ত জানিয়ে দেয়। সেদিন বিকেলে রতিকান্ত এই খুনের কেসের ফাইলটা চোখ বোলাতে গিয়ে দেখে বিরেনবাবুর মেজ ছেলে সরোজ ও তার স্ত্রী নুপুরের কোন উল্লেখ নেই। খুনের সময় স্পটে তারা ছিল না ঠিকই কিন্তু তারা রায় পরিবারের সদশ্য। তাদের বিষয়ে খোঁজ খবর নেওয়াটা রতিকান্তের জরুরি বলে মনে হয়।

পরেরদিন থেকে সরোজ ও তার স্ত্রী নুপুরের সম্পর্কে খোঁজখবর নেওয়া শুরু করে। দিন দুয়ের মধ্যে বেশ কিছু খবর পাওয়া যায়। সরোজ ঘরজামাই হয়ে থাকে। নুপুর ভাল নাচ আর গান করে, মাঝে সাঝে এদিক ওদিক প্রোগ্রাম করে। নুপুরের সাথে তার নাচের ও গানের মাস্টারের সাথে একটা অবৈধ সম্পর্ক আছে বলে শোনা যায়। নুপুরের সম্পর্কে একটা মারাত্মক খবর পাওয়া যায়। নুপুর তার শ্বশুর বিরেনবাবুকে শ্লীলতাহানির অভিযোগে একবার হাজতে ঢুকিয়েছিল। নুপুরকে অনেক টাকার খেসারত দিয়ে বিরেনবাবু হাজত থেকে বেরোয়। সেই থেকে বিরেনবাবু তার মেজ ছেলেকে ত্যাজ্যপুত্র করেন। সরোজের সাথে তার দাদা মনোজের সম্পর্কও ভাল নয়। কেন সেটা জানা যায় না। তবে নুপুর ও সরোজের সাথে বিনোদিনী দেবির কোন যোগাযোগের কথা জানতে পারা যায় না।

এই পনের দিনের মধ্যে আর একটি উল্লেখযোগ্য ঘটনা ঘটে।

বিরেনবাবুর কাছ থেকে রমাকান্তের ঠিকানাটা পাওয়ার সাথে সাথে রতিকান্ত সেটা ভাগলপুরের থানায় জানিয়ে দিয়েছিল। এর দুদিন পরেই ভাগলপুর থানা থেকে ফোন আসে। জানায় রমাকান্তের বাড়িতে অশোকের হদিশ পাওয়া গেছে। আর রমাকন্তের একমাত্র ছেলে অশোক। রতিকান্ত সাথে সাথে অফিসারকে অশোকের উপর নজর রাখতে অনুরধ জানায়। ফোনটা রেখেই রতিকান্ত বড় সাহেবকে ফোন লাগায়। বড় সাহেব সব শুনে এখুনি রতিকান্তকে ভাগলপুরের উদ্দশ্যে বেরিয়ে পড়তে বলে। আর মালটাকে এরেস্ট করে নিয়ে আসতে বলে।

রতিকান্ত দুদিনের মধ্যে অশোককে ভাগলপুর থেকে তুলে নিয়ে চলে আসে। অশোকের বয়স আনুমানিক তিরিশের কাছে হবে, ব্যায়াম করা পেটাই চেহারা। মুখের গড়ন নিরিহ গোছের যেন ভাজা মাছটি উল্টে খেতে জানে না। তবে চোখদুটো খেয়াল করলে বোঝা যায় মালটার পেটে পেটে অনেক শয়তানি আছে। ভাগলপুরের পুলিশ যখন তাকে প্রথম ধরে থানায় নিয়ে আসে তখন সে প্রথমে খুব হম্বিতম্বি করে। কিন্তু রতিকান্ত তাকে ধরে যখন রায়পুরে নিয়ে আসে তখন সে একদম চুপ মেরে যায়।

যাইহোক রতিকান্ত প্রথমে মিষ্টি কথায় জেরা শুরু করে, তার সাথে বিনোদিনী দেবির কি সম্পর্ক জানতে চায়। অশোক জানায়, তার বাবা রমাকন্ত এই রায় পরিবারে অনেকদিন আগে মালির কাজ করত। বিনোদিনী দেবির সাথে তার বাবার খুব ভাল সম্পর্ক ছিল। তার বাবাকে বিনোদিনী দেবি শ্রদ্ধা করতেন। এরপরে রমাকান্ত শারিরিক অসুস্থতার জন্য এখানকার কাজ ছেড়ে দিয়ে ভাগলপুরে ফিরে যান। কিন্তু মালকিনের সাথে তাদের সম্পর্ক অটুট ছিল। বাবা যতদিন সক্ষম ছিলেন ততদিন মাসে একবার করে এসে মালকিনের খোঁজ নিয়ে যেতেন। বাবা অক্ষম হয়ে পড়লে তাকে মালকিনের খোঁজখবর নিতে পাঠাতেন। সেই থেকে মাসে একবার করে এসে সে মালকিনের খোঁজ নিয়ে যায়।

চুপচাপ অশোকের কথা শোনার পরে রতিকান্ত জিজ্ঞেস করে, ‘রমাকান্তের খবর কি?’

অশোক একটু চুপ থেকে বলে, ‘বাবা প্রায় বছর দুয়েক আগে মারা গেছেন।’

রতিকান্ত হঠাৎ করে সুর চড়ায়, ‘বাবা মরে ভুত, তাও তোর এত মালকিনের প্রতি পিরিত যে প্রতি মাসে খরচা করে এসে মালকিনের খোঁজ নিতিস। ব্যাপারটা কি, সত্যি বল?’

অশোক একটুও না দমে সেই শ্রদ্ধা, ভালবাসার কথা আওড়ে যায়। রতিকান্তের ধৈর্যের বাঁধ ভেঙ্গে যায়, সপাটে অশোকের গালে একটা থাপ্পড় বসিয়ে দিয়ে হুঙ্কার ছাড়ে, ‘শালা, প্রেম পিরিতি মারাচ্ছ, তোর প্রেম পিরিতি আমার জানা আছে। মাসে পঁচিশ হাজার টাকা পেলে ওরকম প্রেম পিরিতি সবাই দেখাবে। এই মাসে তো তুই পচিশ হাজার টাকা পেয়েছিস। কি পেয়েছিস তো?’

রতিকান্তের আন্দাজে ঢিল মারাটা সঠিক জায়গায় গিয়ে লাগে। অশোকের আত্মবিশ্বাসে চিড় ধরিয়ে দেয়। হাউমাউ করে কেঁদে ওঠে, বলে, ‘স্যার, স্যার, বলতে ভুলে গেছি, মালকিন ওই টাকাটা খুশি হয়ে দিতেন।’

রতিকান্ত রাগে আবার থাপ্পড় বসানোর জন্য হাত তোলে, ভয়ে অশোক সিটিয়ে যায়, কিন্তু থাপ্পড়টা না বসিয়ে জিজ্ঞেস করে, ‘শালা, মাজাকি মারার জায়গা পাস না, যে একটা ড্রাইভার পর্যন্ত রাখেনি সে কিনা তোকে খুশি হয়ে মাসে পঁ_চি_শ হাজার টাকা দিত। মেরে তক্তা বানিয়ে দেব। এখনো বলছি নিজের ভাল চাস তো সত্যি বল।’

কথা শেষ করেই রতিকান্ত অশোকের পাছায় সজোরে দুবার রুলের বাড়ি বসায়। ব্যথায় ককিয়ে ওঠে অশোক, ভয়ে ভয়ে বলে, ‘স্যার, বিশ্বাস করুন, বাবাকে সত্যিই মালকিন ভালবাসতেন। বাবা....’

অশোককে থামিয়ে দিয়ে রতিকান্ত প্রশ্ন করে, ‘রমাকান্ত এখানে কতদিন কাজ করেছে?’

‘স্যার, সঠিক বছরটা বলতে পারব না। বাবা যখন এখানে কাজে ঢোকে তখন আমি খুবই ছোট ছিলাম। তাই...’

‘রমাকান্ত কাজ ছেড়ে দেয় কেন?’

‘স্যার, মালকিনের শ্বশুরমশাই দেবনারায়নবাবু মারা যাবার পর থেকেই বাবা অসুস্থ হতে শুরু করে। কোনরকমে টেনেটুনে দু বছর কাজ করেছিল। এরপরে পুরোপুরি অসুস্থ হয়ে পড়াতে কাজ ছেড়ে দিয়ে ভাগলপুরে ফিরে যায়। বাবার চলবে কিভাবে মালকিন এই ভেবে মাসোয়ারার ব্যবস্থা করেন।’

‘তাই বলে পচিস হাজার টাকা। মামদো বাজি পেয়েছিস। হারামজাদা যা পড়াবি তাই পড়ব।’

‘স্যার, স্যার, পচিসহাজার টাকাটা এই দুমাস হল হয়েছে। আগে অনেক কম টাকা দিতেন। বেড়ে বেড়ে এখন এই টাকাটা হয়েছে।’

‘তোর মালকিন টাকাটা তো তোর বাপকে দিত। তা তোর বাপ তো দু বছর হল মরে ভুত হয়ে গেছে। তাহলে এখনো কেন টাকা দিত?’

এইবারে অশোক একটু ইতস্তত করে, মাথা চুলকোয়, তারপরে একটা শয়তানি হাসি দিয়ে বলে, ‘স্যার, বুঝতেই পারছেন, টাকার প্রয়োজন সবার। তাই বাবার মৃত্যুর খবরটা মালকিনকে জানাইনি।’

রতিকান্ত বুঝতে পারে অশোক যতটা নিরিহ দেখতে ততটা নয়ই, পুরো চালু মাল। এই ঘোড়েল মালকে বধ করার জন্য রতিকান্ত শেষ অস্ত্র প্রয়োগ করে, ‘যে মুরগিটা সোনার ডিম দেয় তাকে মারলি কেন?’

রতিকান্তের প্রশ্নটা অশোকের মাথায় ঢোকে না, ফ্যালফ্যাল করে চেয়ে থাকে। রতিকান্ত আবার গলা চড়িয়ে বলে, ‘বিনোদিনী দেবিকে খুন করলি কেন?’

এতক্ষনে অশোক কথার মানেটা বুঝতে পেরে চিল চিৎকার জুড়ে দেয়। হাউমাউ করে বলে, ‘স্যার, স্যার, আমি কেন মালকিনকে খুন করতে যাব। মালকিন খুন হবার খবর পেয়ে আমার নাওয়া খাওয়া সব চলে গেছে। মালকিনের দয়াতে আমার সংসার চলে। এখন আমার সংসারের কি হবে সেই ভেবে আমার মাথা খারাপ হবার অবস্থা। আর... আর... তাছাড়া আমি সেদিন দু মিনিটের জন্য মালকিনের সাথে দেখা করেই টাকাটা নিয়েই বেরিয়ে গেছি।’

কথা শেষ করেই অশোক বাচ্চা ছেলের মত কাঁদতে শুরু করে দেয়। রতিকান্ত বেশ কয়েকবার কান্না থামাতে বলে কিন্তু মালটা কেঁদেই যায়। রতিকান্ত ইশারা করতেই হাবিলদার রামদিন সজোরে অশোকের পাছায় লাথি কষিয়ে দেয়। সঙ্গে সঙ্গে কান্না থেমে যায়।

রতিকান্ত জিজ্ঞেস করে, ‘তুই সেদিন ভাগলপুর থেকে এখানে কিসে এসেছিলি?’

‘স্যার, হর প্রিয়া নামের একটা বাস ভাগলপুর থেকে সরাসরি রায়পুর আসে। সেই বাসে আমি সেদিন বিকেল পাঁচটা নাগাদ বাস স্ট্যান্ডে নামি। নেমে চা খেয়ে মালকিনের বাড়িতে সন্ধ্যা ছটা নাগাদ পৌঁছই। দু মিনিটের মধ্যে টাকাটা পেতেই আমি বেরিয়ে আসি। বাস স্ট্যান্ডে এসে ভাগলপুর যাবার লক্ষ্মী পার্বতী বাসের টিকিত কাটি, রাত আটটায় বাসটা ছাড়ে। ওই বাসস্ট্যান্ডেই চা জলখাবার খাই। একটু এদিক ওদিক ঘোরাঘুরি করি। ঠিক আটটায় বাসটা ছাড়ে আমি ওতেই ভাগলপুর ফিরে যাই।’

রতিকান্ত খানিকক্ষনচুপ করে থাকে। অশোকের এই মাসোয়ারার গল্পটা রতিকান্তের একটুও বিশ্বাস হয় না। এরপরে রতিকান্ত নানাভাবে চেষ্টা করে আসল কারণটা বার করার। কিন্তু সেই একই কথা অশোক তোতাপাখির মত বলে যায়।

রতিকান্ত দুদিন ধরে পুলিশের সব অস্ত্র অশোকের উপর প্রয়োগ করে। মিষ্টি কথা, ভয় দেখান, ফাসিয়ে দেওয়া থেকে শুরু করে থার্ড ডিগ্রি সবই প্রয়োগ করে। কিন্তু অশোকের সেই এক কথা, বাবার কাজের অক্ষমতা, সেই দেখে বিনোদিনী দেবি দয়া পরবশ হয়ে মাসোয়ারার ব্যবস্থা করা। এরথেকে অশোককে এক চুলও নড়ান যায় না।

ইতিমধ্যে বাসস্ট্যান্ড থেকে রতিকান্ত খবর পায়, সেদিন হর প্রিয়া বাসে করেই অশোক ভাগলপুর থেকে রায়পুর আসে। আর লক্ষ্মী পার্বতী বাসে করে সে ভাগলপুর ফিরে যায়। বাসের টাইমগুলি সে ঠিক ঠাকই বলেছে।

দুদিন ধরে চেষ্টা করেও অশোকের পেট থেকে কোন কথা বার করতে না পেরে রতিকান্ত অশোককে ছেড়ে দেবার সিদ্ধান্ত নেয়। কিন্তু বড় সাহেব বাধ সাধে। বড় সাহেবের বক্তব্য কোর্টে প্রদিউস করে আরও দুদিনের জন্য অশোককে পুলিশি হেপাজতে রাখার আবেদন করা। বড় সাহেব নিশ্চিত কোর্ট এই আবেদন মঞ্জুর করবে। আর এই দুদিনে ঠিকমত পুলিশি দাওয়াই পড়লে হারামিটার মেরুদণ্ড ভেঙ্গে যাবে আর পেট থেকে সব বেরিয়ে আসবে। রতিকান্ত তাও একবার বড় সাহেবকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু বড় সাহেব রতিকান্তের কথায় কোন কর্ণপাত করে না। রতিকান্ত বাধ্য হয়ে অশোককে কোর্টে পেশ করে।

রতিকান্ত যা ভেবেছিল কোর্টে সেটাই হয়। পুলিশের মুখে চুনকালি পড়ে। অশোকের উকিল কোর্টে প্রথমে হর প্রিয়া আর লক্ষ্মী পার্বতী দুই বাসের কন্ডাক্টরদের সাক্ষ্য নিয়ে প্রমান করে দেয় সেদিন অশোক কখন রায়পুরে আসে আর রায়পুর থেকে কখন চলে যায়। এরপরে উকিলবাবু পুলিশের খাতার থেকে বৃহন্নলার জবানবন্দি দেখিয়ে প্রমান করে দেন রাত সোয়া নটার সময় বৃহন্নলা বিনোদিনী দেবিকে ড্রয়িং রুমে সুস্থ অবস্থায় দেখতে পায়। এরপরে বিনোদিনী দেবি রাতের ডিনার সেরে ঘরে চলে যান। যে লোকটা রাত আটটার গাড়ি ধরে রায়পুর থেকে চলে যায় সে কিভাবে এই কেসের সাথে জড়িত হতে পারে।

এরপরে সরকারি উকিল পঁচিশ হাজার টাকার কথা উল্লেখ করেন। অশোকের উকিল এই বক্তব্যটাকে ফুঁৎকারে উড়িয়ে দেন। বলেন, মাসোয়ারা দেওয়া ও নেওয়া কোন অপরাধ নয়। এক্ষেত্রে বিনোদিনী দেবি স্বেচ্ছায় মাসোয়ারা দিতেন। আর তার টাকা তিনি কত দেবেন সেটা তার মর্জির ব্যাপার। আর তাছাড়া বিনোদিনী দেবি একজন বড় শিল্পপতি ছিলেন। কাজেই তিনি পঁচিশ কেন পঞ্চাশ হাজার টাকাও কাউকে মাসোয়ারা দিতেই পারেন। এতে কার কি বলার থাকতে পারে।

যথারীতি কোর্ট অশোককে বেকসুর খালাস করে দেয়। কোর্ট থেকে বেরোনোর পরে রতিকান্তের সাথে অশোকের চোখাচোখি হয়ে যায়। অশোকের মুখে তাচ্ছিল্যের হাসি ফুটে ওঠে। রাগে রতিকান্তের গা পিত্তি জ্বলে যায়, কিন্তু তার কিছু করার থাকে না।
Like Reply
#16
কেচ্ছার ভাগ

নুপুরের জবানবন্দি

সরলা ও তার শ্বশুরের চোদন কাহিনি শুনে আমি যেমন ঘেমে উঠি তেমনি ভাসুরকেও উত্তেজিত হতে দেখি। ভাসুরের পক্ষে আর চুপচাপ বসে থাকা সম্ভব হয় না। উঠে

এসে একটা হাত আমার সুডৌল স্তনে আর একটা হাত পাছায় রেখে বলে, ‘বৌমা, কি বানিয়েছ, যেমন বুক তেমন পাছা। তোমাকে চুদে যে কি আরাম পাব।’

এই বলে ভাসুর আমাকে দুহাতে জড়িয়ে ধরে আমার গালে, কপালে, ঠোঁটে, সারা মুখে চুমুতে চুমুতে ভরিয়ে দেয়। আমি তখন ভাসুর আর কাজের মেয়ের মাঝে

স্যান্ডউইচ হয়ে যাই। ভাসুর আমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দেয়। আমার ঠোঁট জিভ চুষে একসা করে। চুমু খেতে খেতে ভাসুরের হাত আমার নগ্ন শরীরের উপর ঘুরে

বেড়ায়।

এদিকে সরলা মাগি পেছন থেকে দুহাতে আমার দুই স্তন উচিয়ে ধরে। আমার নিটোল স্তনের বোঁটায় ভাসুরের ঠোঁট নেমে আসে। ভাসুর ধীরে ধীরে ঠোঁট দিয়ে আঁকড়ে

ধরে আমার স্তনবৃন্ত, লজ্জায় চোখ বুজে ফেলি আমি। স্তনের বোঁটায় ভাসুর জিভ দিয়ে আলতো করে বোলাতে থাকে, তৃপ্তি করে বোঁটা চোষে। উত্তেজনায় কেঁপে কেঁপে

উঠি। বাড়ির কাজের মেয়ে আমার দুই স্তন ধরে আমার ভাসুরকে দিয়ে চোষাতে থাকে। ভাসুর আয়েস করে আমার দুই স্তন চুষে যায়।

কিছুক্ষণ স্তন চোষার পর ভাসুরের ঠোঁট নিচে নামে, নাভিদেশ স্পর্ষ করে আরও নিচে নামে। অবশেষে ভাসুরের ঠোঁট পৌঁছয় আমার দুই উরুর সন্ধিস্থলে। ভাসুরের মুখ

এখন আমার আগ্নেয়গিরির কাছাকাছি, ভাসুর চু্ম্বন শুরু করে। থরথর করে কেঁপে উঠি, শরীরের ভেতরে যেন ভূমিকম্প শুরু হয়। আমার নিঃশ্বাস দ্রুত থেকে দ্রুততর

হয়। নিয়ন্ত্রণ ক্ষমতা ক্রমশ কমে আসে আমার। ভাসুর একনাগাড়ে চুমু দিয়ে যায় নিম্নাঙ্গে, নিপীড়ন ও চুম্বনে আমাকে দিশেহারা করে দেয়। ঠোঁট দিয়ে চেপে ধরে

আমার যোনিস্থলের উপর। নাকমুখ দিয়ে ডলাডলি করতে থাকে আমার যৌনাঙ্গে। আমি তখন মৃগীরুগীর মতো গোঙাতে থাকি, শরীরটা আমার মোচড়াতে থাকে।

আমার নিঃশ্বাস প্রশ্বাস ভারী ও দ্রুত হয়ে আসে, সর্বাঙ্গে কাঁটা দিয়ে ওঠে। আমার শরীরের সব থেকে স্পর্শকাতর স্থানে ভাসুরের খরখড়ে নাক মুখের রগড়ানি খেয়ে আমি

চরম উত্তেজনায় কাঁপতে থাকি।

এদিকে সরলা মাগি আমার পাছা চটকাতে চটকাতে বলে, ‘বাবু, ভাদ্রবৌয়ের গুদটা ভাল করে চাট।’

বলেই সরলা দুহাত দিয়ে আমার গুদের চেরাটা ভাসুরের চোখের সামনে ফাঁক করে ধরে। ভাসুর মুখ নামিয়ে এনে নাক দিয়ে আমার গুদের সোঁদা ঝাঁজালো ঘ্রান নেয়।

জিভ দিয়ে যোনির নিচ থেকে উপর পর্যন্ত বেশ কয়েকবার চেটে দেয়। আমি উত্তেজনায় ভাসুরে মাথাটা গুদের ওপরে ঠেসে ধরি।

ঝিকে দেখিয়ে ভাসুর জিভ নাড়তে শুরু করে দেয় আমার সিক্ত যোনির ভেতরে। ডান হাত দিয়ে ভগাঙ্কুর ঘষে দেয়। প্রচন্ড উত্তেজনায় চোখ বন্ধ করে আমি বারংবার

কেঁপে কেঁপে উঠি। ভাসুরের জিভ সাপের মতন একবার ঢুকে যায় আমার গুদের ভেতরে পরক্ষনেই বেরিয়ে আসে। সরলা এদিকে দুহাতের থাবায় আমার দুই স্তন চেপে

ধরে পিষে দেয়, দুই আঙ্গুলের মধ্যে স্তনের বোঁটা চেপে মুচড়িয়ে দেয়। কামে পাগল হয়ে আমার শরীর বেঁকে যায় ধনুকের মতন। যোনিপেশি কেঁপে ওঠে, আমার শরীর

ছেড়ে দেয়। আমার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে আসে। ভাসুর ঠোঁট দিয়ে চেপে ধরে জিভ দিয়ে চুষে যায় আমার যোনিরস। ভাসুরের চোষণ আর সরলা মাগির হাতে

চটকানি খেয়ে আমার সহ্যের সীমা ছাড়িয়ে যায়। আমি রস খসিয়ে কেলিয়ে গিয়ে দাড়িয়ে থাকি। ভাসুর এক গাল হাসি নিয়ে আমার যোনিদেশ থেকে মুখ তুলে উঠে

বসে।

এরপরে ভাসুর তিনটে গ্লাসে মদ ঢেলে পেগ বানায়। আমি কোন রকমে সোফায় এসে বসি। আমার ও সরলার হাতে ভাসুর গ্লাস ধরিয়ে দেয়। আমার মধ্যে তখন লাজ

লজ্জার বোধ অনেকটাই উবে গেছে। আমি জানি এখনো অনেক নোংরামি বাকি আছে তাই ল্যাংট হয়ে বসেই গ্লাসে চুমুক দিই। দেখি বাকি দুজনও গ্লাসে চুমুক দেয়,

একটু পরে নেশা চড়তে শুরু করে। আমি তাকিয়ে দেখি আমি শুধু পুরো উলঙ্গ হয়ে বসে আছি, কিন্তু ভাসুর ও কাজের মাগিটা সব কিছু পরে বসে আছে। আমি জানি

একটু পরে ওই দুটো মালের কারও গায়েও কিছু থাকবে না।

সরলা হঠাৎ উঠে এসে আমার চুলের মুঠিটা ধরে আদেশের সুরে বলে, ‘ভাসুরের বাঁড়াটা এবারে ভাল করে চোষ।’

সরলার কথা শুনে আমি মনে মনে ভাবি, শালি, ভাসুরের বাঁড়াটা শুধু চোষা কেন ঢুকবে তো আমার এখানেই। কিন্তু মুখে কিছু বলতে পারি না। এদিকে সরলা ঝাঁপিয়ে

পড়ে ভাসুরের জামা প্যান্ট টেনে খুলে দিয়ে পুরো উলঙ্গ করে দেয়। বেরিয়ে আসে বিশাল অজগর সাপ, ফণা তুলে দণ্ডায়মান। ভাসুরের বিশাল সাইজ দেখে আমি

অবাক হই। ভীমের গদার মত ভাসুরের বেশ মোটা তাগড়া আখাম্বা একখানা বাঁড়া। ছাল ছাড়ানো বাঁড়ার মুন্ডিটা যেন ছোটখাটো একটা ডিমের সাইজ।

আচমকা সরলা আমার মাথাটা ধরে ভাসুরের ল্যাওড়াটা ধরে আমার মুখে ঠুসে দেয়। আমি তখন বাধ্য মেয়ের মত মুখের ভিতর নিয়ে ভাসুরের লিঙ্গের মুণ্ডিতে জিভ

বুলিয়ে দিয়ে সুন্দর করে চুষে ভাসুরকে আরাম দেবার চেষ্টা করি। আমার মুখের মধ্যে ভাসুরের পুরুষাঙ্গটা ঢোকাতে আর বের করতে থাকি। আমার চোষণের ঠেলায়

ভাসুরের অবস্থা খারাপ হয়।

ইতিমধ্যে সরলা মাগি পুরো উলঙ্গ হয়ে আমাকে পেছন থেকে জাপটে ধরে আমার ডাঁসা ডাঁসা মাই দুটো চটকাতে শুরু করে দেয়। এক হাতে আমার মাই চটকানোর

সাথে মাগি অন্য হাতের দুটো আঙ্গুল আমার রসাল ফলনায় ঢুকিয়ে দেয়। এদিকে ভাসুরের বাঁড়ার মুণ্ডিটা চেটে দিয়ে চোষণ শুরু করি। আমার চোষণে ভাসুরের বাঁড়া

ঠাটিয়ে কলাগাছ হয়ে যায়। নিচে ঘন ঘন ঝি মাগির অঙ্গুলি সঞ্চালনে আমার গুদ রসিয়ে ওঠে।

এরপরে ভাসুর খাটের উপরে চিত হয়ে শুয়ে পড়ে আমাকে তার উপরে উঠে চুদতে বলে। বিপরীত বিহারে আমার খুব একটা আপত্তি নেই, এতে নিজের মত করে বাঁড়া

গুদে ঢুকিয়ে নিয়ে খেলতে পারা যায়। ভাসুর চিত হয়ে শুয়ে পড়তেই, ভাসুরের কোমরের দুই দিকে দুটো পা দিয়ে সামনের দিকে মুখ করে একটু পাছাটা তুলে বাঁড়াটা

ধরে আমি গুদের মুখে ঠেকাই। ধীরে ধীরে কোমর নামিয়ে বাঁড়াটা গুদের ভিতর প্রবেশ করাই। ভাসুরের কাছে গুদে চোষণ ও ঝি মাগির কাছে আংলি খেয়ে আমার

গুদের ভিতরটা বেশ রসিয়ে ছিল। ভাসুরের পেটের উপরে বসে যেতেই ভাসুরের বিশাল বাঁড়াটা আমার গুদের মধ্যে পুরো ঢুকে যায়। আমি ভাসুরের বুকের উপর হাত

রেখে কোমরটা উপর নিচ করে ঠাপাতে শুরু করি। ঠোঁট কামড়ে ধরে আমি প্রথমে ধীরে ধীরে মন্থন শুরু করি। ভাসুর আমার সুডৌল স্তনদুটো ধরে টান দিতেই আমি

সামনের দিকে একটু ঝুঁকে পড়ি। আমার ঠাপের তালে তালে ভাসুর নিচ থেকে তলঠাপ দিতে থাকে। ভাসুর একটা হাতে আমার ডবকা মাই টেপার সাথে মাথাটা তুলে

অন্য মাইয়ের বোঁটা চুষতে থাকে।

এদিকে ঝি মাগি খাটের উপরে উঠে এসে আমার পাছার নিচে গিয়ে হাঁটু গেড়ে বসে। আমার লদলদে পাছার দাবনা দুটো দুদিকে ফেড়ে ধরতেই পোঁদটা ফাঁক হয়ে

যায়। আমার পোঁদের টাইট ফুটোয় ঝি মাগি কিছু একটা ভাল করে মাখিয়ে দেয়। এবারে ঝি মাগি আমার লদলদে পাছাটা ধরে নাড়াতে আর মোচড়াতে থাকে, একটা

আঙ্গুল পুচ করে পাছার ফুটোয় ঢুকিয়ে দেয়, খুব সহজেই টাইট ফুটোয় আঙ্গুলটা ঢুকে যায়। আমার বুঝতে বাকি থাকে না মাগি এইসব করে আমার উপর শোধ

তুলতে চায়। আর ভাসুরের পুরো ব্যাপারটায় সায় আছে।

এরপর ঝি মাগি মাঝে মাঝে হাল্কা থাপ্পর মারতে থাকে আমার নরম পাছায়। মাগি আমার চুলের মুঠি ধরে মুখটা নিজের দিকে ঘুরিয়ে নিয়ে আমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে

দেয়। চোঁ চোঁকরে আমার ঠোঁট জোড়া চুষতে থাকে। আমি বুঝতে পারি এই মাগীকে যতটা ভেবেছিলাম তার চাইতেও বড় খানকি।

গুদের ভেতরে ভাসুরে বাঁড়া ঢোকানো আর ঝি মাগির চুম্মা চাটনে আনি বিশ্বয়ে হতবাক হয়ে যাই। এই সময় আচমকা আমার পোঁদে কিছু একটা ঢুকতেই আমি

চিৎকার করে উঠি, ‘ওরে বাবা, মরে গেলাম, কি ঢুকিয়েছিস রে মাদারচোদ খানকি।’

ভাসুর আমার মাই দুটো চটকাতে চটকাতে উত্তর দেয়, ‘বৌমা, তোমার তো দু দুটো বাঁড়া না হলে চলে না তাই আমি তোমার গুদ মারছি আর ওই মাগি ডিলডো পরে

তোমার পোঁদ মারছে।’

আগেই শুনেছিলাম ডিলডো হল শক্ত রবারের তৈরী ছেলেদের বাঁড়ার হুবহু নকল। এই ডিলডোতে বেল্ট লাগান থাকে, এটি কোমরে পরে নিয়ে ছেলেদের মত করে

চোদা যায়। মেয়েতে মেয়েতে চোদাচুদির সময় এটা কাজে লাগে। ডিলডোটা গুদের ওপরে ফিট করে ডিলডোতে লাগানো বেল্ট দিয়ে কোমরের সাথে বেঁধে নিতে হয়।

এরপরে নীচের বেল্টটা পায়ের ফাঁক দিয়ে গলিয়ে পিছনে নিয়ে এনে আটকে দিতেই জিনিশটা শক্ত আর টাইট হয়ে গুদের উপর বসে যায়। গুদের ওপরে রাবারের

ল্যাওড়াটা সোজা খাঁড়া হয়ে লকলক করতে থাকে।

যাইহোক মুখ ঘুরিয়ে এই প্রথম আমি জিনিশটা চোখে দেখি। আমি শুনেছিলাম জেল জাতীয় কিছু ডিলডোতে লাগিয়ে নিলে খুব সহজে ডিলডোটা গুদের মধ্যে ঢুকে

যায়। এখন বুঝতে পারি মাগিটা আমার পোঁদে জেল লাগিয়ে ছিল। ঝি মাগির মুখে চোখে এক আদিম প্রবৃত্তির লক্ষন দেখতে পাই। মাগি পেছন থেকে আমাকে জাপটে

ধরে আমার ডাঁসা ডাঁসা মাই দুটো চটকাতে শুরু করে দেয়।

ঝি মাগি সাবধানে যতটুকু ঢোকানো উচিৎ সেটুকু ঢুকিয়ে পোঁদে ডিলডোটা ঢোকাতে আর বার করতে থাকে। গুদে আর পোঁদে দু দুটো বাঁড়ার ঠাপ খেয়ে আমার মুখ

দিয়ে ওঁক…আঁক শব্দ বেরিয়ে আসে। আমি ভাসুরের বুকে শুয়ে ক্যাঁতরে পড়ে গোঁঙাতে থাকি, ভাসুরকে আর ঠাপানর ক্ষমতা থাকে না। ভাসুর নিচ থেকে তলঠাপ

মারতে থাকে। ভাসুর আর ঝিতে মিলে আমার গুদ পোঁদ মজাসে ঠাপিয়ে যায়। পোঁদ মারতে মারতে আমার বগলের তলা দিয়ে ঝি মাগি হাত ঢুকিয়ে দু হাতে আমার

দুটো মাই জোরে জোরে চটকাতে থাকে। ঝি মাগির ঠাপের চটে আমার শরীরটা আগু পিছু হতে থাকে।

ঠাপাতে ঠাপাতে ভাসুর জিজ্ঞেস করে, ‘কিরে সরলা মাগি, শ্বশুরের কাছে তো ভালই চোদন খেলি, তাহলে আবার বলছিস কেন জীবনটা নষ্ট হয়ে গেল।’

আমার চুলের মুঠি ধরে সরলা মাগি বলে, ‘হে হে বাবু, সেতো এই মাগির উপরে রাগে বলেছি। শ্বশুরবাড়িতে ফিরে গিয়ে যে এত সুখ পাব সেটা আমার ধারনাই ছিল

না। বাবু, গতকাল সারারাত ধরে আমার শ্বশুর আর পিসি শাশুড়ি দুজনে মিলে আমাকে যে কি সুখ দিয়েছে বলে বোঝাতে পারব না। আমি আর শ্বশুরবাড়ি ছেড়ে

কোথাও যাচ্ছিনা।’

এদিকে আমার ঠোঁট জোড়া ভাসুর আর ঝি কাড়াকাড়ি করে খায়, দুজনেই আমার ডাঁসা মাই দুটো চুষে চটকে একসা করে দেয় আর সেই সাথে দুই হারামি আমার

গুদে আর পোঁদে অবিরাম ঠাপিয়ে যায়।

ভাসুর আমার মাই চটকাতে চটকাতে বলে, ‘সরলা, তোর শ্বশুর তোকে এখানে আসতে দিল?’

পোঁদ মারতে মারতে ঝি মাগি বলে, ‘বাবু, আসতে কি আর দিতে চায়। গতকাল রাতে সেই যে ল্যাংট হয়েছিলাম আজকে এখানে আসার আগে জামা কাপড় পড়তে

পেরেছি। সারারাত সারাদিন পুরো ল্যাংট হয়েছিলাম। শুধু আমি নই, আমার শ্বশুর ও পিসিশাশুড়ি কারও গায়েই কিছু ছিল না। যে যাকে পেরেছি মনের সুখে

চটকেছি, চুষেছি। রান্নাবান্না, ঘরের কাজ আমি আর পিসি শাশুড়ি দুজনে মিলে করেছি তবে দুজনেই শ্বশুরের কাছে চোদন খেতে খেতে। আমার এখানে আসতে দিতে

শ্বশুর বা পিসি শাশুড়ি দুজনের কেউই রাজি ছিল না। আসার আগে শ্বশুরের কাছে এক কাট চোদন খেয়ে আর পিসি শাশুড়ির গুদ চুষে রস খসিয়ে তবে আসতে

পেরেছি।’

গুদে আর পোঁদে দু দুটো ন্যাচারাল আর কৃত্রিম বাঁড়ার ঠাপ খেয়ে আমার অবস্থা তখন শোচনীয়। আমি মুখ নামিয়ে দেখি ভাসুরের আখাম্বা বাঁড়াটা আমার রসাল গুদে

ঢুকছে আর বেরচ্ছে, কামরসে মাখামাখি হয়ে বাঁড়াটা চকচক করছে। নিজের গুদে এই ভাবে ভাসুরের ল্যাওড়াটাকে ঢুকতে আর বেরোতে দেখে আমি ভীষন ভাবে

উত্তেজিত হয়ে পড়ি। দাঁতে দাঁত চেপে অসহ্য কামাবেগে আমি ভাসুর ও ঝি মাগির কাছে গুদে ও পোঁদে চোদা খেতে থাকি। ফচাত ফচাত শব্দে ঘর ভরে ওঠে।

ভাসুরের মাতাল করা তলঠাপে আমার সারা শরীর চনমন করে ওঠে।

সরলা এদিকে আমাকে পিছন থেকে দুহাত দিয়ে অক্টোপাশের মত জড়িয়ে ধরে ঝুঁকে পড়ে আমার খোলা মসৃণ পিঠটা জিভ দিয়ে চাটতে শুরু করে। ভাসুর ও সরলার

দু জোড়া হাত আমার স্তন পাছা চটকে আমাকে পাগল করে দেয়। আমি গুদে পোঁদে ঠাপ খেতে খেতে অসহ্য আরামে, সুখে আর যন্ত্রনায় কাতরাতে থাকি।

ভাসুর আমার মাই দুটো ঠাসতে ঠাসতে বলে, ‘সরলা, একদিকে ভালই হয়েছে। বৌমার বাড়িতে তো আর তোর ঠ্যাং ফাঁক করার সুযোগ ছিল না, শ্বশুরবাড়িতে

ফিরে শ্বশুরের কাছে ঠ্যাং ফাঁক করে ভালই সুখ পাচ্ছিস।’

এই শুনে সরলা খিল খিল করে হেসে বলে, ‘বাবু, এই তো ভুল বললেন। কে বলল আমাকে এই বাড়িতে ঠ্যাং ফাঁক করতে হত না। এই মাগির বাড়িতেও আমাকে

ঠ্যাং ফাঁক করতে হত।’

সরলার কথা শুনে আমি বেশ চমকে উঠি। ভাসুর জিজ্ঞেস করে, ‘এখানে কার কাছে তুই ঠ্যাং ফাঁক করতিস?’

ঝি মাগি তখন আমার মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষছিল, বোঁটাটা মুখ থেকে বার করে বলে, ‘বাবু, তাহলে শুনুন এখানে কার কাছে আমাকে ঠ্যাং ফাঁক করতে

হয়েছে। আমি এখানে কাজে যোগ দেবার পরেই দেখি ব্যারিস্টার সাহেব আর তার বৌ রাতে আলাদা আলাদা ঘরে শোয়। আমি ভেবেছিলাম ব্যারিস্টার সাহেব বুড়ো

হয়েছে, চোদনের দম নেই তাই আলাদা ঘরে শোয়। কিন্তু পরে বুঝেছি কারণটা অন্য। যাইহোক আমি এখানে কাজে লাগার ঠিক দুদিন পরে মালকিন আমাকে রাতে

খাওয়া দাওয়ার পরে তার ঘরে গিয়ে পা টিপে দিতে বলে। আমি সরল মনে মালকিনের ঘরে রাতে যাই। ঘরে ঢুকে দেখি মালকিন পুরো উলঙ্গ হয়ে শুয়ে আছে। আমার

তো ভিরমি খাবার অবস্থা, ভয়ে চুপচাপ দাড়িয়ে থাকি। মালকিন আমাকে ধমক দিয়ে বলে, কিরে ভ্যাবলার মত দাড়িয়ে কি দেখছিস। আমার যা আছে তোরও তাই

আছে। আয়, বিছানায় উঠে পা টেপ। আমি ভয়ে ভয়ে বিছানায় উঠে পা টিপতে শুরু করি। একটু পরেই মালকিন তার কোমরের কাছটা টিপতে বলে। আমি তাই

করি। আমার চোখের সামনে মালকিনের বালে ঢাকা কেলান গুদ। এরপরেই মালকিন আমাকে অবাক করে দিয়ে তার গুদের চেরাটা দেখিয়ে আমাকে হাত বোলাতে

বলে। আমি লজ্জায় মরে যাই। মালকিন আমার লজ্জাকে বিন্দুমাত্র পাত্তা না দিয়ে আমার হাতটা ধরে তার গুদের চেরায় ঠেকিয়ে দেয়। আমি ইতস্তত করি। মালকিনের

ধমক খেতেই আমি চেরাটার উপরে হাত বোলাতে থাকি। একটু পরে মালকিন তার গুদের চেরাটা দু হাতে ফাঁক করে ধরে আমাকে একটা আঙ্গুল ঢুকিয়ে দিতে বলে।

আমি ভয়ে ভয়ে মালকিনের চেরায় আঙ্গুল ঢুকিয়ে নাড়তে শুরু করি। একটু পরেই মালকিনের গুদের রসে আমার আঙ্গুল ভিজে যায়। কিন্তু মালকিন আমার আঙ্গুল

নাড়ানোটা ঠিক হচ্ছে না বলে। এরপরেই মালকিন আমাকে চমকে দিয়ে আমাকে জড়িয়ে ধরে বুকের ওপরে টেনে নেয়। আমার সারা গায়ে হাত বোলাতে বোলাতে

ঝুঁকে আসে আমার মুখের উপর, আমার ঠোঁটটা নিজের ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে শুরু করে। ঐ অবস্থাতেই মালকিন পালটি মেরে গোটা শরীরটা আস্তে আস্তে নিয়ে

আসে আমার শরীরের উপর, আমার মাথার তলায় হাত দিয়ে আমার মুখটা নিজের মুখের সাথে সেটে ধরে, জিভটা ঠেলে ঢুকিয়ে দেয় আমার মুখের ভেতর। আমি

মালকিনের জিভ চুষি, একটু পরে আমি নিজের জিভটা মালকিনের মুখের ভেতরে ঢুকিয়ে দিই। মালকিন আর আমার জিভ চোষা শুরু হয়। এক সময় দুজনের দেহ

এক হয়ে যায়, দুজনে দুজনার মুখে মুখ লাগিয়ে, একে অন্যের মুখের ভিতর জিভ ঢুকিয়ে দুজনে দুজনার স্বাদ নিই। মালকিনের চুম্বনের চটে আমার ভিতরের উপোসী

বাঘিনীটা জেগে ওঠে। মালকিন আমাকে কষে জড়িয়ে ধরে জিজ্ঞেস করে যে আমি আগে কোনদিন এইসব করেছি কিনা। আমি না বলি। এরপরে মালকিন আমাকে

ভাল লাগছে কিনা জিজ্ঞেস করে। আমি ভাল লাগছে বলি। মালকিন সেই শুনে হেসে বলে, তোর শ্বশুর তোকে ভোগ করতে না পারলেও আমি কিন্তু তোকে চেটেপুটে

খাব।

এরপরেই মালকিনের একটা হাত আমার তলপেট থেকে নামতে নামতে শাড়ি সায়ার ভেতরে ঢুকে যায়। মালকিন এবারে আমার গুদের বালগুলো মুঠো করে ধরে

ছানতে শুরু করে দেয়। শাড়ি সায়ার ভেতর থেকে মালকিনের হাতটাকে বের করে দেবার চেষ্টা করি কিন্তু মালকিন বলে সেইভাবে শক্তি প্রয়োগ করি না। মালকিন

একটা আঙ্গুল আমার গুদের ভেতরে ঢুকিয়ে দেয়। সেই সাথে আমাকে জড়িয়ে ধরে মালকিন ব্লাউজের উপর দিয়েই আমার মাইয়ের বোটা চুষতে শুরু করে দেয়।

মালকিনের কাছে মাই চোষণ ও চটকানি খেয়ে একটু পরেই আমি উত্তেজিত হয়ে পড়ি। উত্তেজনায় আমি অবশ হয়ে যেতেই মালকিন আমার পা দুটোকে একটু

ছড়িয়ে দিয়ে হাতটা আমার ভগাঙ্কুরে ঘষা দেয়। অজান্তেই আমি পা আরও ছড়িয়ে দিই। আমার গুদ রসিয়ে ওঠে। মালকিনের আঙ্গুল প্রবেশ করে আমার গরম গুদের

ভেতরে। আমার শরীর আরও শিথিল হয়ে পড়ে। মালকিনের আঙ্গুল ঘন ঘন আমার গুদের ভিতর বাহির করতে থাকে। উত্তেজনায় আমি কাটা মুরগীর মত ছটফটিয়ে

উঠি।

এরপরে মালকিন আমাকে ঠেলে উঠিয়ে দিয়ে ঝাঁপিয়ে পড়ে শাড়ি, সায়া, ব্লাউজ, ব্রা এক এক করে সব টান মেরে খুলে দিয়ে আমাকে পুরো ল্যাংট করে দেয়।

মালকিন একহাতে আমার কোমর জড়িয়ে অন্য হাতে আমার একটা মাই চেপে ধরে ঠাসতে ঠাসতে বলে, শালি, কি সুন্দর চুঁচি তোর, ইচ্ছে করছে চিবিয়ে খেয়ে নিই।

আমি তখন উত্তেজনার চরম অবস্থায়, মালকিনকে ধরে খাটে শুইয়ে দিয়ে উপরে চড়ে বসি। মালকিনের মাইদুটো দুহাতে ধরে চটকাতে চটকাতে আমি সামান্য ঝুঁকে

আসি। মালকিন আমার মাইদুটো হাতের নাগালের মধ্যে পেয়ে যেতেই দুহাতে দুটোকে নিয়ে পকপক্ করে টিপতে থাকে। যেন দুজনের সারা শরীরে আগুন ছড়িয়ে

পড়ে। আমি টের পাই আমার গুদ ঘামতে শুরু করে দিয়েছে।

আমার মনে তখন আনন্দের জোয়ার, মাথার ভিতরটা তেতে আগুন হয়ে গেছে। আমি ভীষণ রকম কামার্ত হয়ে মালকিনের হাতে নিজেকে সঁপে দিই। মালকিন

আমাকে ধরে পাশ করে বিছানায় শুইয়ে দিয়ে নিজে আমার কোমরের দিকে মাথা রেখে পাশাপাশি শুয়ে পড়ে। আমি বুঝতে পারি এখন কি হতে চলেছে। আমি পা-টা

ফাঁক করে দিতেই মালকিন আমার পাছাটা জাপটে ধরে মুখটা আমার গুদের কাছে নিয়ে আসে, আর আমি মালকিনের পায়ের ফাঁকে আমি নিজের মুখ ঢুকিয়ে দিই।

আমার চোখের সামনে ভেসে ওঠে মালকিনের বালে ঢাকা ত্রিকোণাকার খামার। সুগভীর নাভিকুন্ড, তার ঠিক নিচ থেকে একটা সরু রেখা চলে গেছে মধুভান্ডের দিকে।

তানপুরার খোলের মত সুডৌল ভারি নিতম্ব। আমি লোলুপ চোখে মালকিনের গোপন অঙ্গের দিকে চেয়ে থাকি। আমি মুখটা ক্রমশ নামিয়ে আনি, নাক এসে ঠেকে

মালকিনের গুদের বালে। আমি জোরে নিশ্বাস নিই, প্রাণভরে মালকিনের গুদের ঘ্রান নিই। নাক মুখ দিয়ে মালকিনের গুদের বালে মুখ ঘষতে থাকি। এরপরে আমি দুই

আঙ্গুল দিয়ে মালকিনের গুদের পাপড়ি দুটোকে দুই দিকে চিরে ধরে গুদের ভেতরের গোলাপি অংশটা নির্লজ্জের মত দেখি।

এরপরে আমি মালকিনের ভগাঙ্কুরটা জিভ দিয়ে চাটতে থাকি। ভগাঙ্কুরে আমার জিভের ছোঁয়ায় মালকিনের নিটোল পাছা থরথর করে কেঁপে ওঠে। মালকিনের গুদের

ভেতর থেকে কামরস নিঃসৃত হয়।

এদিকে মালকিনের চোখের সামনে আমার উন্মুক্ত গুদের ফাটল। মালকিন গুদের বালে আঙ্গুল দিয়ে বিলি কাটে, ভগাঙ্কুরে আঙ্গুল দিয়ে সুসসুড়ি দেয়। আমি কেঁপে

কেঁপে উঠি। মালকিন আমার রসাল গুদে আলতো করে মধ্যমাটা ঢুকিয়ে দিয়ে আমার পা দুটো আরও ছেতরে দেয়। আমার গুদের রসে মালকিনের আঙ্গুল ভিজে যায়।

এরপরে মালকিন আমার গুদে মুখ ডুবিয়ে দেয়। প্রথমে গুদের পাপড়ি দুটোকে একটু চেটে দেয়। তারপর দুই ঠোঁট দিয়ে চেপে চুষতে থাকে। আমার গুদ রসিয়ে উঠে

খাবি খেতে থাকে।
আর আমিও মালকিনের গুদের চেরাটাকে জিভ দিয়ে চাটতে শুরু করি। দুজনেই সুখে পা ছড়িয়ে দিয়ে একে অপরের কাছ থেকে গুদ চোষা খেতে থাকি। মালকিনের

গুদটা চিরে ধরে আমি জিভটা সরু করে গুদের ফুটোয় ঢুকিয়ে দিই। জিভটা গুদের ফুটোতে ঢোকাতে আর বার করতে থাকি। এদিকে মালকিন আমার গুদের পাপড়ি

দুটো ঠোঁট দিয়ে চেপে গুদ চুষতে শুরু করে দেয়। সেই সাথে মালকিন আমার পাছার ছিদ্রে আংগুলের ঘষা দিতে থাকে। আমি মালকিনের গুদের ভেতরে জিভ ঢুকিয়ে

দিয়ে জিভ চোদা শুরু করি। মালকিন আমার নধর পাছার দাবনা দুটো ধরে জিভটা লম্বা করে গুদের চেরাটার উপর নীচ চেটে দেয়, ভগাঙ্কুরটা জিভ দিয়ে চেটে দেয়।

দুজনেই গুদ চোষা খেয়ে উত্তেজনার শেষ পর্যায়ে পৌঁছে যাই। মালকিন দু পা দিয়ে আমার মাথাটা পেচিয়ে ধরে গুদের রস খসায়। যতক্ষণ মালকিন রস খসায় ততক্ষন

আমার চোষণ চলতেই থাকে। মালকিনের চোষনে আমার গুদ এতটাই তেতে যায় যে গুদের জল খসাতে শুরু করি।

সেই থেকে শুরু হয় মালকিনের সাথে আমার চোদনের খেলা। প্রতিরাতে দুজনের গুদ ঘষাঘষি, গুদ চোশাচুশির খেলা চলত। যে ডিলডোটা দিয়ে এই মাগির পোঁদ মারছি

এটা মালকিনের কাছ থেকে ঝেড়ে এনেছি। এই ডিলডো দিয়ে মালকিন আমার গুদ মারত আর আমি মালকিনের গুদ মারতাম।’

কথা শেষ করেই ঝি মাগি ভাসুরের সাথে আমার মাইএর বোঁটা মুখের মধ্যে ঢুকিয়ে প্রাণপণে চোঁ চোঁ করে চুষতে শুরু করে দেয়। ঝি মাগির মুখে আমার সৎ মায়ের

লেসবিয়ানের কথা শুনে বেশ চমকে উঠি। কিন্তু সেই নিয়ে ভাবার সময় পাই না। কারন তখন গুদে, পোঁদে ঠাপের সাথে মাই চোষণ খেয়ে আমার গুদের ভেতরটা

আকুলি বিকুলি করে ওঠে। আমি আর থাকতে না পেরে ভাসুরের মাথাটা মাইয়ের উপর থেকে তুলে ভাসুরের পুরুষ্ট অধরোষ্ঠ নিজের আগ্রাসী মুখের মধ্যে নিয়ে চুষতে

শুরু করে দিই। আমি তখন সুখের চরম অবস্থায়, ঘন ঘন ভাসুরের কাছে ঠাপ খেতে থাকি।

কিন্তু এই সময় সরলার মুখে যা শুনি তাতে আমার সেক্সের পারদ চড়চড় করে পড়ে যায়। শরীরটা ঠাণ্ডা মেরে যায়। পুরো বেকুফ বনে যাই।

সরলা আমার চুলের মুঠি ধরে বলে, ‘গাঁড় মারাতে কেমন লাগছে রে, খানকি মাগী। রেন্ডী, তোর চোদন খাওয়ার খুব সখ, তাই মাষ্টারদের দিয়ে চোদাস। খানকি মাগি,

এটা কি জানিস পিঠ পিছে তোর বর তোর সৎ মায়ের গুদ মেরে ঢোল বানাচ্ছে।’

সরলার কথা শুনে আমার ভিরমি খাবার জোগাড় হয়। ভাসুরের মুখের দিকে তাকিয়ে দেখি সেও আমার মতই কথাটা শুনে চমকে গেছে। কোনরকমে আমি বলি,

‘মানে?’

সরলা আমার পোঁদ ঠাপাতে ঠাপাতে বলে, ‘আসল খবরটাই তুই জানিস না। তোর বিয়ের দিন থেকে তোর বর শাশুড়িকে ঠাপাচ্ছে। তুই যখন শ্বশুরবাড়িতে ছিলি

তখন তোর বর প্রতিদিন দুপুরে অফিস থেকে এই বাড়িতে চলে আসত। তুই দুপুরে যখন মাষ্টারদের চোদন খেতিস আর তখন তোর বর তোর মায়ের গুদের ষষ্টি পুজ

করত। আরও একটা খবর তোকে জানাই, রাতে তুই ঘুমিয়ে পড়লে তোর বর শাশুড়ির ঘরে চলে আসে। সেখানে তোর বর শাশুড়িকে আর আমাকে দুজনকে একসাথে

পেড়ে ফেলে চুদত। তুই মাষ্টার চুদিয়ে রাতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়তিস। আর আমাদের শুরু হত রাতের চোদন পালা। তোর সৎ মা একটা জাত খানকি। এই ডিলডোটা

কোমরে বেঁধে নিয়ে মাগি আমার উপরে চড়ে বসত আর তোর বর পেছন থেকে শাশুড়ির রসাল গুদ মারত। আমার গুদ মারত তোর সৎ মা আর তোর সৎ মায়ের গুদ

মারত তোর বর।’

সরলার মুখে এই কথা শুনে আমার মন ভেঙ্গে যায়। ভাসুরের বুকের উপরে শুয়ে ঠাপ খেতে খেতে ভাবি, বিয়ের দিন থেকে আমার গোবেচারা বর আমার সৎ মায়ের গুদ

মেরে ফাটিয়ে দিচ্ছে। আমি তার বিন্দুমাত্র আঁচ পাইনি। আমি না হয় নষ্ট চরিত্রের, কিন্তু এ কোন ফ্যামিলিতে বিয়ে করলাম। শাশুড়ি আর ঝি মাগির গুদ স্বামি ফাটাচ্ছে

আবার ভাদ্রবৌয়ের গুদ, পোঁদ ভাসুর আর ঝি মাগি মিলে ফাটাচ্ছে। এইসব ভেবে আমার মাথা ঝিম ঝিম করে। নিজেকে ভীষণ চালাক ভেবেছিলাম, আসলে আমি

একটি মস্ত বড় উদগাণ্ডু।

আমার নধর মসৃণ পাছা সবলে খামচে ধরে ভাসুর জোরে জোরে কোমর নাড়িয়ে তলঠাপ দিতে থাকে। ধিরে ধিরে আমার সেক্সের পারদ চড়তে থাকে। সর্বগ্রাসী

কামনার ক্ষিধে তিনজনের শরীরে খেলে বেড়ায়। লাগাতার দু জোড়া বাঁড়ার ঠাপ খেয়ে আমি চোখে সর্ষে ফুল দেখি। দুজনের ঠাপানর কোন বিরাম নেই, অবিরত

ঠাপিয়ে যায় আমাকে। আমি নিজের গুদের ভেতর ভাসুরের আখাম্বা ল্যাওড়াটার ফুলে ওঠা অনুভব করি। হঠাৎ আমার শরীরটা থরথর করে করে কেঁপে ওঠে, গুদের

ঠোঁট দুটো দিয়ে ভাসুরের বাঁড়াটা আর পোঁদের পেশীগুলো সংকুচিত করে ডিলডোটাকে চেপে ধরি। আমার জল খসার সময় হয়ে এসেছে। আমি শীৎকার দিয়ে চোখ

বুজে ভাসুরের বুকে চেপে ঠাপ খেতে খেতে রস খসাই। আর ভাসুর দিগবিদিগ জ্ঞানশূন্য হয়ে জোরে জোরে তল ঠাপ দিয়ে আমার জরায়ু মুখে বীর্য ত্যাগ করে। বীর্য

পতন শেষ হয়ে যাবার পরেই আমি ভাসুরের বুকের ওপরে নেতিয়ে পড়ি। ঝি মাগি ফচাত করে আমার পোঁদ থেকে ডিলডোটা বার করে নেয়, তিনজনেই হাঁপাতে

থাকি।

উন্মত্ত ঝড়ের পরে শান্তি নেমে আসে, আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ি।


**************************************************
Like Reply
#17
ঘুম যখন ভাঙ্গে তখন সরলাকে কোথাও দেখতে পাইনা। দেখি ভাসুর জামা প্যান্ট পরে রেডি হয়ে বসে আছে। আমি তাড়াতাড়ি বাথরুম থেকে ফ্রেস হয়ে এসে জামা

কাপড় পরে নিই।

ভাসুর আমার দিকে তাকিয়ে বলে, ‘বৌমা, যে গাড়িতে এসেছ সেই গাড়িই তোমাকে পৌঁছে দেবে। হোটেলের নিচে গাড়ি দাড়িয়ে আছে। ঠিক আছে, আমি

বেরলাম।’

ভাসুরের কথা শুনে অবাক হয়ে যাই। কোনরকমে বলি, ‘কিন্তু আমার নেগেটিভগুলো...’

আমি কথা শেষ করতে পারিনা, ভাসুরের মুখে একটা ক্রুর হাসি দেখে চমকে উঠি। ভাসুর নির্দ্বিধায় বলে , ‘বৌমা, ছবির নেগেটিভগুলো আমার অফিসের লকারে খুব

সুরক্ষিত আছে। আর সেখানেই থাকবে। ওই নিয়ে তুমি চিন্তা করোনা। শুধু যখনই ডাকব তখনই এসে আমাকে আনন্দ দিয়ে যেও।’

ভাসুরের কথা শুনে আমার মাথায় বজ্রপাত হয়। বুঝতে পারি মারাত্মক ফাঁদে আমি জড়িয়ে পড়েছি। তাও মরিয়া হয়ে বলি, ‘দাদা, এটা তো কথা ছিল না।’

ভাসুর ভীষণ রুক্ষ স্বরে একপ্রকার ঝাঁজিয়ে বলে, ‘দেখ বৌমা, আমি যেটা বলছি সেটাই ফাইনাল,সেটাই হবে। এর বাইরে আর কোন কথা হবে না।’

এই বলে ভাসুর দড়াম করে দরজা বন্ধ করে দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। আমার বুক ফেটে কান্না বেরিয়ে আসে। আমি আর দাড়িয়ে থাকতে পারি না, সোফায় বসে

পড়ি। ভাসুরের চরম বিস্বাসঘাতকতায় আমার শরীর মন দুমড়ে মুচড়ে ভেঙ্গে যায়। চরম হতাশা নেমে আসে। যে ফাঁদে ভাসুর আমাকে ফেলেছে তার থেকে মুক্তির কোন

উপায় দেখতে পাইনা। আমার দু চোখদিয়ে অশ্রুধারা গরিয়ে পড়ে। বুঝতে পারি সামনে আমার জন্য কি বিপদ অপেক্ষা করে আছে।

**********************************************************

এরপর থেকে শুরু হয় আমার যন্ত্রণাময় জীবন। ভাসুরের ডাক পড়লেই আমাকে গিয়ে পা ফাঁক করতে হত। ভাসুর উল্টে পাল্টে আমাকে ভোগ করতে শুরু করে।

আমাদেরই ভাগের টাকা মেরে দিয়ে ভাসুর ফোকটাই আমাকে দিনের পর দিন চুদে যায়। আমার কিছু করার থাকে না।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#18
খুন ও খুনের তদন্ত



বিনোদিনী দেবির মৃত্যুর পর প্রায় দু মাস কেটে যায়। এই দুমাসে তদন্তের খুব একটা আশানুরূপ অগ্রগতি হয় না। রতিকান্ত অনেকটা হতাশ হয়ে পড়ে। চোখের সামনে

একটা খাতা খোলা আছে। তদন্তের প্রথমদিকে রতিকান্ত কতগুলো প্রশ্ন খাতায় নোট করেছিল। সেগুলি আর একবার ঝালিয়ে নেয়।

১. ঘর থেকে ঢোকা বেরোনোর একটিই পথ, সেটি দরজা। সেই দরজাটা ভেতর থেকে বন্ধ ছিল। তাহলে খুনি ঘর থেকে বেরোল কিভাবে? খুনের অস্ত্রটাই বা কোথায়?

২. খুনি যেভাবে ছোরাটা বুকের মধ্যে বসিয়েছে তাতেই হার্ট ফুটো হয়ে বিনোদিনী দেবির মৃত্যু হয়েছে। তাহলে অ্যান্টিকোয়াগুলেন্ট ক্যামিকাল ব্যবহার করল কেন?

হাতের শিরাই বা কাটল কেন?

৩. বিনোদিনী দেবির রাতের পুরুষ সঙ্গীটি কে? নাকি রাতের সঙ্গী আর খুনি আলাদা লোক?

৪. বৃহন্নলা কেন কিছু টের পেল না?

৫. পচিশ হাজার টাকাটা কোথায় গেল?

৬. আলমারির লকারে গয়নার একটি বাক্স খালি কেন?

৭. অশোক কে? তার সাথে বিনোদিনী দেবির কি সম্পর্ক? সে প্রতিমাসে কি করতে আসে?

৮. বিনোদিনী দেবির ঘরে কোন ধ্বস্তাধস্তির কোন চিহ্ন নেই। তাহলে খুনি কি বিনোদিনী দেবির পরিচিত?

এই আটটা প্রশ্নের মধ্যে শুধু পাঁচ আর সাত এই দুটি প্রশ্নের মাত্র উত্তর পাওয়া গেছে। তাও সাত নম্বর প্রশ্নের পুরো উত্তর পাওয়া যায়নি। বিনোদিনী দেবি প্রতি মাসে

পঁচিশ হাজার টাকা অশোককে কেন দিত সেটা জানা যায়নি। অশোক যে উত্তরটা দিয়েছে সেটা মোটেই বিশ্বাসযোগ্য নয়। খড়কুটোর মত যাও বা অশোককে পাওয়া

গিয়েছিল সেটাও তো কোর্ট থেকে খালাস নিয়ে ড্যাংড্যাং করে চলে গেল।
গত দুমাসের তদন্তের নিটফল আটটা প্রশ্নের মধ্যে মাত্র দেড়টার উত্তর পাওয়া গেছে। রতিকান্ত নিজের পারফরম্যান্সে নিজেই হতাশ হয়ে পড়ে। এই পারফরম্যান্সে

চাকরিতে বদলি বা ডিমশন কপালে নাচছে সেটা রতিকান্ত ভালই বুঝতে পারে।

আজ বড় সাহেবের কাছে রতিকান্তের ডাক পড়েছে। রতিকান্ত জানে আজ তার দিনটা খারাপ যাবে। কিন্তু কিছু করার নেই। বড় সাহেবের ডাককে অমান্য করার

সাহস তার নেই। বড় সাহেবের ঘরের সামনে রতিকান্ত অপেক্ষা করে। একটু পরেই ডাক পড়ে।

রতিকান্ত ঘরে ঢুকেই একটা লম্বা স্যালুট দেয়। বড় সাহেবের চোখ একটা ফাইলে নিবদ্ধ, মুখ তুলে ইশারায় রতিকান্তকে বসতে বলে। রতিকান্ত বসে অপেক্ষা করে।

একটু পরে বড় সাহেব ফাইলটা সরিয়ে রেখে রতিকান্তের দিকে তাকিয়ে বলে, ‘রতিকান্ত, কেসের কি খবর?’

‘স্যার, তদন্ত চলছে।’

‘আজীবন চলবে নাকি। অ্যা।’

‘না, স্যার চেষ্টা তো করছি।’

‘দেখ রতিকান্ত, মন্ত্রী সাহেব প্রতিদিন ফোন করে কেসের খবর নিচ্ছেন। আমি কোন উত্তর দিতে পারছি না। তোমার জন্য আমার মাথা হেঁট হয়ে যাচ্ছে।’

রতিকান্ত গুম মেরে চুপ করে থাকে। সেটা বোধহয় বড় সাহেবের খেয়াল হয়, তাই মোলায়েম সুরে বলেন, ‘রতিকান্ত, তুমি পুলিশ ডিপার্টমেন্টের একজন ব্রাইট

অফিসার। তুমি তো জান মন্ত্রী সাহেবের সাথে বিনোদিনী দেবির একটু দুষ্টু মিষ্টি সম্পর্ক ছিল। বুঝতেই পারছ, মন্ত্রী সাহেবের কতটা ব্যথা আছে এই কেসটার জন্য।’

এই কথাটা বলার সময় বড় সাহেবের চোখেমুখে একটা দুষ্টুমির ভাব রতিকান্ত নজর এড়ায় না। রতিকান্ত চুপ করে থাকে। বড় সাহেব বলেন, ‘রতিকান্ত, কেসটার

আগা গোঁড়া সব আমাকে বল।’

রতিকান্ত প্রথম থেকে শেষ পর্যন্ত সবিস্তারে আবার বলে। খুব মন দিয়ে বড় সাহেব রতিকান্তের কথা শুনে যায়। রতিকান্তের কথা শেষ হলে বড় সাহেব বলে,

‘রতিকান্ত তুমি ভুতে বিশ্বাস কর।’

বড় সাহেবের কথা শুনে রতিকান্ত অবাক হয়ে যায়। বলে, ‘না, স্যার।’

বড় সাহেব একটু গুম মেরে থাকে, তারপরে চোখ দুটো কুঁচকে বলে, ‘রতিকান্ত, তুমি যা বললে তার মোদ্দা কথা, ঘরের দরজা ভেঙ্গে বিনোদিনীকে রক্তাক্ত অবস্থায়

পাওয়া যায়। তোমার কথা অনুযায়ী ঘরে ঢোকা বেরোনোর ওই একটিই পথ। আবার বিনোদিনীর শরীরে পুরুষের বীর্য পাওয়া গেছে, তারমানে রাতে ভালই মস্তি

লুটেছেন। দু মাস ধরে তদন্ত করে রতিকান্ত তুমি যা আমাকে বললে তাতে তো আমার তিনটি উপায় ছাড়া আমার মাথায় কিছুই আসছে না। এক নম্বর, খুনির অদৃশ্য

হবার ক্ষমতা আছে। দরজা ভেঙ্গে যখন ঢোকা হয় তখন খুনি অদৃশ্য হয়ে যায়। তাই তোমার কেউ তাকে দেখতে পাও নি। দুই নম্বর, খুনির বাতাসে মিলিয়ে যাবার

ক্ষমতা আছে। খুন করে বাতাসের সাথে মিশে দরজার ফাঁক দিয়ে বেরিয়ে যায়। তিন নম্বর, খুনি আর কেউ নয় একটি ভুত। ভুতকে ধরা বাপেরও অসাধ্যি। ভুত বাবাজি

সারারাত মস্তি লুটে তারপরে খুন করে চলে যায়।’

বড় সাহেবের কথা শুনে রতিকান্ত বিস্ময়ে হতবাক হয়ে যায়। এটুকু বুঝতে পারে বড় সাহেব তাকে বিদ্রুপ করছে। তবুও মরিয়া হয়ে রতিকান্ত জিজ্ঞেস করে, ‘স্যার,

আপনি কি আমার সাথে মজা করছেন?’

‘মজা! রতিকান্ত, আমি মজা করছি না, তুমি মজা করছ আমার সাথে।’

‘মানে!’

‘রতিকান্ত, বন্ধ ঘরের মধ্যে খুন করা যেতে পারে কিন্ত পালানর জন্য তো একটা রাস্তা দরকার। সেটা কোথায়, তুমি আমাকে বোঝাও। তাহলে খুনি কিভাবে পালাল?’

‘স্যার, সেটাই তো বড় প্রশ্ন।’

‘বড় প্রশ্ন! রতিকান্ত, তুমি সামান্য ব্যাপারটাকে জটিল করে তুলছ।’

‘বুঝলাম না, স্যার।’

‘আমার কাছে ব্যাপারটা জলের মত পরিস্কার। রতিকান্ত, তুমি এতদিন পুলিশে কাজ করছ আর ব্যাপারটা ধরতে পারছ না।’

বড় সাহেবের কথার মাথামুণ্ডু রতিকান্ত কিছুই ধরতে পারে না। বড় সাহেব সিরিয়াসলি বলছে না ঠাট্টা করছে সেটাও রতিকান্ত বুঝতে পারে না। তাই রতিকান্ত চুপ

করে থাকাই শ্রেয় মনে করে।

বড় সাহেব আবার শুরু করে, ‘রতিকান্ত, কেসটা আমি সহজ করে বুঝিয়ে দিচ্ছি। বিনোদিনী সুচতুর মহিলা ছিলেন। বিনোদিনী তার শ্বশুরকে হাত করে রায়

পরিবারের বেশির ভাগ সম্পত্তি, টাকা পয়সার মালিক হয়েছেন। কাজেই বিরেন ও তার পরিবারের বিনোদিনীর উপর রাগ, ক্রোধ, ঘৃণা থাকাটাই স্বাভাবিক। আবার

মৃন্ময়ীর সাথে তার শাশুড়ির আদায় কাঁচকলায়। মৃন্ময়ী মনে মনে বিনোদিনীকে অসম্ভব ঘৃণা করে। শত্রুর শ্ত্রু বন্ধু, এক্ষেত্রেও তাই হয়েছে। বিনোদিনীর দুই প্রবল শ্ত্রু

বিরেন ও মৃন্ময়ী এক হয়ে গেছে। দুজনে হাত মিলিয়ে নিয়েছে। বিনোদিনীর মৃত্যু হলে দুপক্ষেরই লাভ। মৃন্ময়ীর যেমন বুকের জ্বালা মিটবে তেমনি বিনোদিনীর পরে

সমস্ত সম্পত্তির সেই একমাত্র উত্তরাধিকারী। বিনোদিনীর জন্য যেমন বিরেন অনেক সম্পত্তির থেকে বঞ্চিত হয়েছেন। আবার বিনোদিনী বিরেন ও তার পরিবারের

বর্তমান ব্যবসাগুলিতে থাবা বসাতে শুরু করে দিয়েছিলেন। কাজেই বিনোদিনীর মৃত্যু হলে বিরেন ও তার পরিবার যেমন স্বস্তি পাবে তেমনি তাদের মনের

প্রতিশোধটাও নেওয়া হয়ে যাবে। এই খুনের প্ল্যানটা কার্যকরী করার জন্য হয়ত মৃন্ময়ীর সাথে বিরেনের এমন একটা বোঝাপড়া হয়েছে যাতে কিছু সম্পত্তি বিরেন

ফিরে পায়। এটা আমার অনুমান, এরকম বোঝাপড়া নাও হতে পারে। যাইহোক খুনটা মৃন্ময়ী ও বিরেন পুরো ছক কষে করেছে।’

‘কিন্তু স্যার, আমাদের হাবিলদার রামদিনও তো দরজা ভাঙ্গার সময় উপস্থিত ছিল।’

‘হুম, রামদিনের চাকরি আর মাত্র দুবছর আছে। দু বছর পরে রিটায়ার্ড করার পরে রামদিন কত টাকা পাবে সেটা তুমি ভাল করেই জান। টাকার প্রয়োজন সবার

আছে আর বৃদ্ধ বয়সে আর্থিক নিরাপত্তা সবাই চায়। রামদিনের হাতে বিশাল অঙ্কের টাকা গুঁজে দিয়ে তাকে প্লানে সামিল করাটা খুব সহজ ব্যাপার।’

রামদিনকে অনেকদিন ধরে রতিকান্ত দেখে আসছে। রামদিন খুবই সত প্রকৃতির মানুষ। তাকে এইভাবে ঘুষখোর, অসৎ বলাটা রতিকান্ত মেনে নিতে পারে না, বলে,

‘স্যার, রামদিনের সার্ভিস রিপোর্ট ক্লিন। তাকে সৎ বলে থানার সবাই জানে। এতদিনের চাকরি জীবনে তার কোন গণ্ডগোল পাওয়া যায়নি।’

তাচ্ছিল্যের হাসি দিয়ে বড় সাহেব বলে, ‘আরে দুর দুর, মায়ের পেট থেকে বেরিয়েই কেউ খুনি, চোর, ডাকাত হয়না। একটা আটান্ন বছরের লোক চুরি করতে গিয়ে

ধরা পড়ল। এখন যেহেতু সে সাতান্ন বছর চুরি করেনি তাই সে চুরি করতে পারে না। এটা কি কোন কথা হল। দেখ রতিকান্ত, মতিভ্রম কার কখন হবে সেটা বলা

যায়না।’

রতিকান্ত এই ছেঁদো যুক্তির কি উত্তর দেবে বুঝতে পারে না। তাই চুপ থাকাই মনস্থির করে।

এরপরে বড় সাহেব সিরিয়াস মুখ করে বলে, ‘শোন রতিকান্ত, খুনটা খুব ঠাণ্ডা মাথায় প্লান করে করা হয়েছে। এই প্লানে মৃন্ময়ী, বিরেন ও তার পরিবার এবং রামদিন

সবাই জড়িত। এদের মিলি ভগতের কাজ। যথেষ্ট আটঘাট বেঁধে তোমাকে এগোতে হবে। বিরেনের উপরমহলে ভাল কানেকশন আছে তাই প্রথমে মৃন্ময়ী, বিরেন ও

তার পরিবারের কাউকে ছুতে যেওনা। প্রথমে রামদিনকে তোল। আচ্ছা মতন দাওয়াই দাও, দেখবে পেট থেকে সব বেরিয়ে আসবে। এরপরে তোমার মৃন্ময়ী, বিরেনকে

এরেস্ট করতে অসুবিধে হবে না।’
ফ্যালফ্যাল করে রতিকান্ত বড় সাহেবের মুখের দিকে চেয়ে থাকে। মনে মনে ভাবে, এই লোকটাই কিছুদিন আগে তাকে অশোকের ক্ষেত্রে এইরকম একটা উদ্ভট বুদ্ধি

দিয়েছিল। তাতে পুলিশকে বেইজ্জতের একশেষ হতে হয়। এরপরে রতিকান্ত মনে মনে বড় সাহেবের উদ্দেশ্যে যেসব শব্দ আওড়ায় সেসব বড় সাহেবের কানে গেলে

পিলে চমকে উঠত। বড় সাহেবের প্রস্তাবটা যে একটুও তার মনপুত হয়নি সেটা রতিকান্তের মুখচোখই বলে দেয়। সেটা বড় সাহেবের নজর এড়ায় না, তাই একটু রুড

হয়ে বলে, ‘ঠিক আছে রতিকান্ত, তোমাকে আর সাতদিন সময় দিলাম। এই সাতদিনে কিছু করতে না পারলে কেসটা সি.আই. ডি র হাতে চলে যাবে। এখন

আসতে পার।’


রতিকান্ত সাথে সাথে উঠে পড়ে বিদায় নিয়ে বেরিয়ে আসে, যেন হাঁপ ছেড়ে বাঁচে। তবে রতিকান্ত মনে মনে ভাবে, লোকটা যতই ভাট বকুক, যুক্তিগুলো খুব একটা

ফেলনা নয়। বিনোদিনীর প্রতি বিরেনবাবু আর মৃন্ময়ীর চোখেমুখে অসম্ভব ঘৃণা সেটার আঁচ রতিকান্ত জেরা করতে গিয়েই পেয়েছে। বড়সাহেবের কথা মত, যদি সত্যি

বিরেনবাবু আর মৃন্ময়ী হাত মিলিয়ে নেয় তবে তাদের কাছে রামদিন ও বৃহন্নলা এই দুজনকে প্রচুর টাকার লোভ দেখিয়ে খুনের প্লানে সামিল করিয়ে নেওয়াটা কোন

অসম্ভব ব্যাপার নয়। এতে বিনোদিনী দেবির খুনি ঘর থেকে বেরোল কিভাবে এই জটটার একটা সহজ উত্তর পাওয়া যায়।

বড় সাহেবের কথা অনুযায়ী রতিকান্ত মনে মনে খুনের প্ল্যানটার একটা কাল্পনিক রুপ দেবার চেষ্টা করে। রতিকান্ত মনে মনে ভেবে নেয়, ভোর ছটায় বৃহন্নলা বিনোদিনী

দেবির ঘরে চা দিয়ে আসে। রামদিনের নাইট ডিউটি ছিল, তাই সাতটা পর্যন্ত অপেক্ষা করে। সাতটার সময় বিরেনবাবু, মনোজ ও রামদিন এই তিনজন পুরুষ

বিনোদিনীর উপর চড়াও হয় এবং হাতের শিরা কেটে বুকে ছুরি বসিয়ে খুন করে ফেলে। এরপরে মৃন্ময়ী বা যে কোন একজন মেয়ে ঘরের ভেতরে ঢুকে দরজার

ছিটকিনি লাগিয়ে দেয়। সাজানো নাটকের মত বিরেনবাবু, মনোজ আর রামদিন কাঠের গুড়ি দিয়ে দরজাটা ভেঙ্গে ফেলে। ঘরে ঢুকে রামদিন আলমারি সার্চ করার

একটা নাটক করে। প্লান মাফিক মনোজ এ্যাম্বুলেন্সকে ফোন করে আর ডক্টর ঘোষালকে বিরেনবাবু ডেকে নিয়ে আসেন। এই প্ল্যানে খুনি ঘর থেকে বেরোল কিভাবে

এই ধন্দে পুলিশকে খুব সহজে ফেলা যায়।

এই ভাবনার মধ্যে যুক্তি থাকলেও রতিকান্তের কেন জানিনা মনে হয় ব্যাপারটা অতিসরলীকরণ হয়ে যাচ্ছে। আর তাছাড়া রতিকান্তের মনে আরও একটা প্রশ্ন দেখা

দেয়, যদি এইভাবেই খুন করার থাকে তাহলে অ্যান্টিকোয়াগুলেন্ট ক্যামিকালটি ব্যবহার করল কেন? নাকি এটাও পুলিশকে বিভ্রান্ত করার একটা প্রচেষ্টা। রতিকান্তের

সবকিছু গুলিয়ে যায়। মাথা ভনভন করে।

রতিকান্ত থানায় ফিরে আসে। হাতে মাত্র সাতদিন সময়। এই সাতদিনের মধ্যে কিছু করে না দেখাতে পারলে কেসটা সি. আই. ডি র হাতে চলে যাবে।

এই দুমাসে রতিকান্ত কেসটার পেছনে কম পরিশ্রম করেনি। রায় পরিবারের উত্তর মহল ও দক্ষিণ মহল এই দুই বাড়ির উপর নজর রাখার জন্য সর্বক্ষণের জন্য চর ছেড়ে

রেখেছে। এই দুই বাড়িতে কে কখন আসছে, কে কখন বেরচ্ছে সব খবরই রতিকান্ত নিয়মিত পায়। এছাড়াও বিরেনবাবু, মনোজ ও মৃন্ময়ীর পেছনে আলাদা করে

ফেউ লাগিয়ে রেখেছে। কে কোথায় যাচ্ছে, কার সাথে দেখা করছে সব খবরই রতিকান্তের কানে পৌঁছে যায়। কিন্তু এই দু মাসে রায় পরিবারের সদশ্যদের মধ্যে বেচাল

কিছু পায় না।

এছাড়াও বিরেনবাবু, মনোজ, সরোজ, লাবণ্য, নুপুর, প্রিয়ন্তি ও মৃন্ময়ী এদের অতীত সম্পর্কেও রতিকান্ত খোঁজ খবর লাগায়। এদের অতীত সম্পর্কে যেসব তথ্য

পাওয়া যায় সেগুলি খুব একটা গুরুত্বপূর্ণ বলে রতিকান্তের মনে হয় না। তবে কয়েকজনের অতীত বেশ চমকে দেবার মত কিন্তু এই কেসের সাথে সেইসব তথ্যের খুব

একটা লিংক আছে বলে রতিকান্তের মনে হয় না।
রতিকান্ত বড় সাহেবের সাথে দেখা করে আসার পর থেকে গুম মেরে আছে। সেদিন রামদিনকে রতিকান্ত সামান্য কারনে ঝাড় দিয়ে দেয়। বোঝা যায় রতিকান্তের

মেজাজটা খিচড়ে আছে। ভয়ে কেউ রতিকান্তের কাছে ঘেঁষে না। রতিকান্তর সামনে বিনোদিনী দেবির খুনের কেসের ফাইলটা খোলা। সেদিকে তাকিয়ে রতিকান্ত গভীর

চিন্তায় ডুবে যায়। বিনোদিনীর খুনের কেসটা এমন ভাবে জট পাকিয়ে রয়েছে যে রতিকান্ত তদন্তটা কিভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা ঠিক বুঝে উঠতে পারে না।

এইসময় সামনের খোলা ফাইলটায় দেখে রায় পরিবারের সব সদস্যদের অতীত নিয়ে খবর নেওয়া হয়েছে কিন্তু বিনোদিনী দেবির অতীত নিয়ে তো কোন খবর জোগাড়

করা হয়নি। এই গুরুত্বপূর্ণ ব্যাপারটা তার নজর এড়িয়ে যাওয়াতে রতিকান্তের নিজের উপরেই রাগ হয়। রতিকান্ত এক মুহূর্ত দেরি না করে থানা থেকে বেরিয়ে পড়ে।

কিছু সময় পরে রতিকান্ত বিরেন বাবুর অফিসে এসে হাজির হয়। এখানে আসার আগে অবশ্য রতিকান্ত টেলিফোনে বিরেনবাবুর সাথে কথা বলে নিয়েছিল। সোজা

বিরেনবাবুর চেম্বারে গিয়ে উপস্থিত হয়।

বিরেনবাবু সাদরে আহ্বান করে রতিকান্তকে চেয়ারে বসতে বলেন। রতিকান্ত বসেই সরাসরি কাজের কথায় চলে আসে, বিরেনবাবুর দিকে তাকিয়ে বলে, ‘আপনি

বিনোদিনী দেবির অতীত সম্পর্কে যা জানেন সব বলুন?’

‘রতিকান্তবাবু, মুশকিলে ফেলে দিলেন। বিনোদিনীর অতীত সম্পর্কে আমি কিছুই জানিনা। শুনলে আরও অবাক হবেন, বিনোদিনীর বাড়ি কোথায়, তার মা বাবার

কি নাম, তার পরিবারে আর কেউ আছে কিনা এসবের কিছুই জানিনা।’

বিরেনবাবুর কথা শুনে রতিকান্ত ভীষণ অবাক হয়ে যায়। বলে, ‘কিন্তু বিনোদিনী দেবি তো আপনার ভাইয়ের বৌ ছিলেন, আর যতদূর জানি বিয়েটা এরেঞ্জ ম্যারেজ

ছিল। তাহলে বিনোদিনী সম্পর্কে আপনি কিছু জানেন না, এটা কি করে হয়?’

রতিকান্তের চোখেমুখে অবিশ্বাস ভাব ফুটে ওঠে, সেটা বিরেনবাবুর নজর এড়ায় না, বলে, ‘দেখুন রতিকান্তবাবু, আপনি যদি আমাকে বিশ্বাস না করেন তাহলে

আমার তো কিছু করার নেই। কিন্তু যেটা বলছি সেটাই সত্যি। আমার ভাইয়ের জন্য বিনোদিনীকে পছন্দ করে এনেছিলেন আমার বাবা দেবনারায়ন। বিনোদিনী এক

কাপড়ে আমাদের বাড়িতে আসে। মেয়েদের বাড়ির থেকে যা যা করনীয়, শাড়ির থেকে, গয়নার থেকে সব কিছু বাবা করেছিলেন। শুধু বিনোদিনীর সম্প্রদানটা বাবার

এক বন্ধু করেছিলেন। সেই সময় বিয়ে বাড়িতে এই নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল। বাবা ছিল ভীষণ মেজাজি মানুষ, তাই বিনোদিনী সম্পর্কে সাহস করে বাবাকে কেউ

কিছু জিজ্ঞেস করতে পারেনি। তাও বাবার কানে বোধহয় গুঞ্জনটা গিয়েছিল, তাই বাবা একদিন বাড়ির সবাইকে ডেকে পরিস্কার জানিয়ে দিয়েছিলেন যে বিনোদিনী

তার ছোটছেলের বৌ, এটাই তার পরিচয়। এর বাইরে বিনোদিনীর আজ থেকে অন্য কোন পরিচয় নেই। এই বিষয়ে আর কারও কিছু জানার দরকার নেই। বাবার এই

এক হুঁশিয়ারিতে সব ঠাণ্ডা মেরে যায়। আমিও আর এই বিষয় নিয়ে মাথা ঘামাইনি। পরে বুঝতে পেরেছি এটা আমি ভুল করেছি।’

এই বলে বিরেনবাবু চুপ করে যায়। কিন্তু রতিকান্ত কৌতূহল চেপে রাখতে পারে না, বলে, ‘ভুল করেছেন কেন?’

‘বাবার মৃত্যুর পরে বুঝতে পারি, এক মায়াবি নাগিন আমাদের পরিবারে ঢুকে গেছে। ওই নচ্ছার মহিলা আমাদের পরিবারটাকে যেভাবে শেষ করে দিয়ে গেছে তাতে

বুঝতে পারি এই মহিলা আর যাই হোক কোন ভদ্র পরিবার থেকে আসেনি। সেই সময় বিনোদিনীর বাপ মায়ের হদিশ পাবার জন্য আমি অনেক চেষ্টা চরিত্র করি কিন্তু

কিছুই জানতে পারিনা। কি বলব রতিকান্তবাবু, এমনকি আমি বেশ্যা পল্লীতেও পাতা লাগাই যদি কিছু খবর পাওয়া যায়। যাইহোক বাবাই একমাত্র জানত

বিনোদিনীর অতীতটা। বাবার মৃত্যুর সাথে সাথে বিনোদিনীর অতীতটাও মুছে গেছে।’

এইসব কথা বলার সময় বিরেনবাবুর চোখেমুখে অসম্ভব ঘৃণা লক্ষ্য করা যায়। শুধুমাত্র সম্পত্তির জন্য বিরেনবাবুর নিজের ভাইয়ের বৌয়ের প্রতি এত বিদ্বেষ নাকি

আরও অন্য কোন কারন আছে সেটা ঠিক রতিকান্তের বোধগম্য হয় না। এরপরে রতিকান্ত আর দাড়ায় না, চলে আসে।

বহু চেষ্টা করেও বিনোদিনী দেবির অতীত সম্পর্কে জানার কোন সুত্রই রতিকান্ত পায় না।





************************************************
Like Reply
#19
নুপুরের জবানবন্দি

শেষ ভাগ

আমাদেরই ভাগের টাকা মেরে দিয়ে ভাসুর ফোকটাই আমাকে দিনের পর দিন চুদে যায়। আমার কিছু করার থাকে না। মাষ্টারদের সাথে তখন আমার চোদন ক্লাস

মাথায় ওঠে। ভাসুর কখন ডেকে পাঠাবে এই ভয়ে আমি অস্থির হয়ে থাকতাম। ভাসুর লাগাতার ছমাস ধরে আমার শরীরটা চুটিয়ে ভোগ করে। ভাসুরের যৌনক্ষুদা

মেটাতে মেটাতে আমি শারিরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়ি।

একবার মনে হয় আমার স্বামিকে সব কথা খুলে বলি। কিন্তু পরক্ষনেই ভাবি স্বামি হয়ত আমার অবস্থার কথা বিবেচনা করে হয়ত আমাকে ক্ষমা করে দেবে। কিন্তু

ভাসুর যদি আমার কেচ্ছার ছবিগুলো আমার আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশিদের দেখাতে শুরু করে তখন কি হবে। আবার আমার স্বামি একটু নরম প্রকৃতির, তার সেই

দম নেই যে আমার কেচ্ছার ছবিগুলো ভাসুরের কাছ থেকে আদায় করে নিয়ে আসবে। এইসব ভেবে আমার তখন পাগল পাগল অবস্থা। কি করব ঠিক করতে পারিনা।

এক তো অতগুলো টাকার শোক তার ওপর ভাসুর দিব্যি আমার দু পায়ের ফাঁকে তার অস্ত্র গুঁজে দিয়ে শান দিয়ে যাচ্ছে।

এই অবস্থায় একবার মনে মনে ঠিক করি আমার বড় জা মানে লাবন্যদিকে গিয়ে সব কথা খুলে বলব। এই ভাবনার পেছনের কারন লাবন্যদির দাদা। এই দাদাকে

ভাসুর ভীষণ ডরায়। আমি শুনেছি লাবন্যদির দাদা একজন মাফিয়া ডন, আর দাদা তার বোনকে নিজের প্রানের থেকেও বেশি ভালবাসে। আমি এটাও নিশ্চিত বোনের

স্বামি অন্য কোন মেয়ের সাথে মস্তি মারলে দাদা ছেড়ে কথা বলবে না। কিন্তু অন্য একটা কথা ভেবে আমি লাবন্যদির সাথে যোগাযোগ করতে সাহস পাইনা। ভাসুর

যদি ছবি তোলার ব্যাপারটা পুরোপুরি অস্বীকার করে তখন কি হবে। আবার টাকাটা ভাসুর উকিলের সামনে আমার হাতে দিয়ে আমাকে দিয়ে লিখিয়ে নিয়েছে।

উকিল ভাসুরের স্বপক্ষেই সাক্ষি দেবে। আমার কথা তখন কেউ বিশ্বাস করবে না। আমি ঘেঁটে ঘ হয়ে যাই, আমার মাথা কাজ করে না।

এদিকে ভাসুরের বিরাম নেই, মনের সুখে আমার শরীর চুষে, চটকে, চুদে একসা করতে থাকে। স্বামি, মাষ্টারদের থেকে ভাসুর হারামজাদা আমাকে বেশিবার চুদে

নেয়। ভাসুর আমার কোন ফুটোই বাদ দেয় না। সব ফুটোতেই অস্ত্র ঢুকিয়ে শান দিয়ে নেয়। দিনের পর দিন ভাসুরের কাছে পা ফাঁক করতে করতে আমি ক্লান্ত হয়ে

পড়ি। কিন্তু কোনভাবেই ভাসুরকে ম্যানেজ করে ফটোগুলো আদায় করতে পারি না। আমাদের ভাগের টাকা আর আমার শরীর দুইই ভাসুর লুটেপুটে ভোগ করতে

থাকে।

মাষ্টারদের ম্যানেজ করাটা কোন ব্যাপার ছিল না শুধু স্বামিকে ম্যানেজ করাটা নিয়ে আমার চিন্তা ছিল। কিন্তু সেই সমস্যার সমাধান আমার সৎ মা করে দেয়। ভাসুরের

ডাক পড়লেই আমাকে নাচ বা গানের প্রোগ্রামের বাহানা দিয়ে বাড়ির থেকে বেরোতে হত। আমার স্বামি এতে আপত্তি করতই না বরং তার মুখে চোখে খুশির ঝলক

দেখতাম। আমি জানি ভাসুরকে দিয়ে আমি মারাতে গেলে আমার স্বামি তার শাশুড়ির গুদে বাঁড়া ভরে দিয়ে বসে থাকবে। কিন্তু আমার কিছু করার নেই, এই পরিস্থিতির

জন্য আমিই একমাত্র দায়ি।

আমার সব কিছু ধিরে ধিরে হাতের বাইরে চলে যেতে থাকে। ভাসুরের কাছে চোদন খাওয়াটা এখন নিত্যদিনের রুটিনে দাঁড়িয়েছে। কিছু আঁচ করে কিনা জানিনা

আমার স্বামি হঠাৎ তার অফিসের কাজ রাত জেগে করতে হবে এই অজুহাতে আলাদা ঘরে শিফট হয়ে যায়। আমি কোনরকম আপত্তি করতে পারি না। যে পাঁকে আমি

পড়েছি তাতে সবকিছু আমাকে চুপচাপ মেনে নিতে হয়। আর তাছাড়া ভাসুর আমাকে যেভাবে উল্টে পাল্টে চোদে তাতে আমার আর চোদনের খাই থাকে না।

মেয়েদের কৌতূহল বেশি, তাই আমি মাঝে মাঝেই রাত জেগে স্বামি কেমন অফিসের কাজ করছে সেটা দেখার জন্য স্বামির ঘরের জানলার ধারে গিয়ে দাড়িয়ে পড়ি।

ঘরের দৃশ্য দেখে আমার ভিরমি খাবার জোগাড় হয়। কোনদিন স্বামিকে এত এন্তু নিয়ে আমাকে চুদতে দেখিনি। আর সেই স্বামিই লাগামছাড়া বন্য পশুর মত শাশুড়ির

গুদ ফাটাতে মত্ত থাকে। তার ওপর আমার সৎ মা সমান তালে জামাইয়ের সাথে সঙ্গত দেয়। সারারাত ধরে ক্লান্তিহিন বিরামহীন ভাবে শাশুড়ি জামাইয়ের চোদন কাজ

চলে।

একেক দিন এক এক পজে শাশুড়ি জামাইয়ের চোদন চলে। প্রথমদিকে আমার স্বামি আর সৎ মায়ের অবৈধ চোদাচুদির দৃশ্য দেখে আমার মাথা গরম হয়ে যেত। কিন্তু

এখন ভাসুরের কাছে চোদন খাওয়া আর স্বামি ও তার শাশুড়ির চোদন দৃশ্য দেখা দুটোই আমার কাছে সহনীয় হয়ে গেছে। আমার কাছে এখন সবই ফ্রি হয়ে গেছে,

ফ্রিতে চোদন খেয়ে আসা আর ফ্রিতে শাশুড়ি জামাইয়ের চোদন দৃশ্য দেখা।

এমন হয়েছে স্বামির ঘরের জানলার সামনে এসে দেখি জামাই শাশুড়ি দুজনে পুরো উলঙ্গ হয়ে 69 পজিশনে একে অপরের গুদ বাঁড়া চোষনে মশগুল। জামাইয়ের বুকের

উপর উল্টো হযে শুয়ে শাশুড়ি নিজের গুদটা মেলে ধরে জামাইয়ের মুখের উপর। আর জামাইয়ের বাঁড়াটা দুই হাতে ধরে যতটা যায় মুখের ভিতর নিয়ে চুষতে থাকে।

কিছুক্ষন পরেই দুজনের শরীর কামতারনায় ছটপটাতে থাকে। অবাক হয়ে দেখি আমার স্বামি তার শাশুড়ির ভগাংকুরে জিবের চোষনের সাথে পাছার ছিদ্রে আংগুলের

ঘষা দিতে থাকে। ফলে কিছুক্ষন পরে শাশুড়ি জামাইয়ের মুখের উপরে রস খসিয়ে নেতিয়ে পড়ে। এরপরে যে দৃশ্য দেখি সেটা দেখে আমার ভেতরটা হাহাকার করে

ওঠে।

দুজনেই চোখে চোখ রেখে চুমু খায় ঠোটে। দুজনের চোখে চোখে কথা হয়, প্রত্যুত্তরে শাশুড়ি মিষ্টি হেসে আমার স্বামির ঠোঁটে দীর্ঘ চুমু খায়, বুঝতে পারি এটা এদের

মনের আদর। শাশুড়ির জামাইয়ের শরিরী ভালবাসা যে হৃদয়ের ভালবাসায় রুপান্তরিত হয়ে গেছে সেটা দেখে আমার হৃদয় ভেঙ্গে যায়। শরিরী ভালবাসার তৃপ্তি

ক্ষণিকের, কিন্তু হৃদয়ের ভালবাসার তৃপ্তি আজীবনের। চোখের সামনে সবকিছু শেষ হতে দেখে আমার মন ভেঙ্গে যায়।

এরপরে দুজনের শুরু হয় ডগি স্টাইল। শালাদের চোষাচুষি আর শেষ হয় না। একটু ঝুঁকে শাশুড়ির রসে ভেজা যোনির চেরায় জামাই মুখ ডুবিয়ে দেয়। দেখি সৎ মায়ের

সুখের আবেশে চোখ বুজে আসে। এরপরে স্বামি হাঁটুর উপর ভর দিয়ে শাশুড়ির পাছার সাথে লিঙ্গের হাইট এডজাস্ট করে লিঙ্গমুন্ডিটা সেট করে যোনির মূখে। প্রথম

ধাক্কায় অল্প একটু ঢোকায়। দেখি খানকি মাগি দাঁতে দাঁত চেপে পরবর্তী ধাক্কার জন্য অপেক্ষা করে। জামাই আস্তে আস্তে ইঞ্চি ইঞ্চি করে বাঁড়া ঢুকায়। জামাই শাশুড়ির

কোমরটা ধরে ছোট ছোট ঠাপ দিতে শুরু। আর শাশুড়ির নধর পাছা চটকাতে চটকাতে ঠাপিয়ে যেতে থাকে। এই অবস্থায় মাঝে মাঝে জামাই শাশুড়ির দুই বগলের

নীচ দিয়ে হাত গলিয়ে দুটো মাই টিপতে থাকে।

দেখি প্রতিটা ঠাপে শাশুড়ির চোখে মুখে সুখের আবেশ ছড়িয়ে পড়ে। এদিকে ঠাপ দিতে দিতে জামাই শাশুড়ির নরম পাছায় মৃদু মৃদু চাপড় দিতে থাকে। অবাক হয়ে

দেখি শাশুড়ি তার জামাইয়ের কাছে অফুরন্ত ঠাপ খেয়ে যায়। জামাই ঠাপিয়ে চলে বিরামহীন, ছন্দময় ঠাপের তালে শাশুড়ির স্তন দুটো লাফাতে থাকে। গুদের মধ্যে

বাঁড়া আসা যাওয়ার শব্দ ঘর ময় ভেসে ওঠে, ফচ ফচ ফচ ফচ। দুজনেই কেউ কারো কাছে হার মানতে চায় না, স্বামির এরকম অফুরন্ত দমের সাথে বিরামহীন ঠাপ

দিতে দেখে আমি বিস্ময়ে হতবাক হয়ে যাই। চোখের সামনে দেখি আমার নিজের সৎ মাকে জামাইয়ের ঠাপ খেয়ে সুখের আবেশে ভেঙ্গে, মুচড়িয়ে একসা হয়ে যেতে।

‘জামাই সোনা, তোমার বাঁড়ার গুতোয় আমার গুদ ফাটিয়ে দাও। আর পারছি না জামাই। আরো জোরে, আরো জোরে দাও।’

নিজের কানে সৎ মায়ের যৌন আবেদনের কথা শুনি আবার চোখে দেখি আমার স্বামি তার ঠাপের গতি বাড়িয়ে দিয়েছে। যথারীতি দুজনের আর কেউ ধরে রাখতে পারে

না। একই সময়ে দুজনে মাল আউট করে। শাশুড়ির গুদ ভেসে যায় জামাইয়ের ঘন গরম বীর্যে।

স্বামির কাছে চোদন না খেয়ে ভাসুরের কাছে চোদন খাওয়া আর নিজের স্বামিকে তার শাশুড়িকে চুদতে দেখা আমার কাছে এখন ভাগ্যের পরিহাস হয়ে দাড়ায়।
********************************************************

দেখতে দেখতে ছটি মাস কেটে যায়। এই ছমাসে ভাসুর চুদে চুদে আমার শরীরকে ছিবড়ে বানিয়ে দেয়। ছমাস পর থেকে হঠাৎ করে ভাসুরের ডাক কম আসতে

থাকে। আমি বেশ অবাক হই। যে লোকটা প্রায়দিনই আমাকে ডেকে পাঠাত সে এখন সপ্তাহে একবার করে ডেকে পাঠায়। বুঝতে পারি আমার প্রতি ভাসুরের ইন্টারেস্ট

কমে আসছে। যতই মুখে বলি, ভাসুরের হাতে আমি নির্যাতিত হচ্ছি, ভাসুরের হাত থেকে পরিত্রান পেতে চাই। কিন্তু যখন ভাসুরের ডাক মাসে একবারে দাড়ায় তখন

আমি মনে মনে বেশ বিচলিত হয়ে পড়ি। আমার সৌন্দর্য নিয়ে আমার মনে বেশ একটা দেমাক ছিল। সেই ভাসুরের আমাকে ছুড়ে ফেলে দেওয়াটা মন থেকে মেনে

নিতে পারিনা। কি এমন ঘটল যাতে ভাসুরের আমার প্রতি আকর্ষণ কমে গেল। সেই বিষয়ে পাতা লাগানোর চেষ্টা করি। আমার বাবার এক ক্লায়েন্টের ছেলে ভাসুরের

অফিসে চাকরি করে। তাকে ধরে ভাসুরের সম্পর্কে অনেক খবর পাই।

ভাসুরের পারসোনাল সেক্রেটারি হিসাবে মল্লিকা নামের এক মহিলা সদ্য জয়েন করেছে। মল্লিকা দেখতে নাকি অপূর্ব সুন্দরি। ভাসুর এখন তার প্রেমে মজেছে। তবে

মল্লিকা শুধু সুন্দরি নয় অসম্ভব বুদ্ধিমতি, ভাসুরকে শুধু ল্যাজেগোবরে খেলিয়ে যাচ্ছে। ভাসুর অনেকভাবে চেষ্টা করছে কিন্তু কিছুতেই মল্লিকাকে বাগে আনতে পারছে

না। এর আগের যতগুলো সেক্রেটারি ছিল সব কটাকে ভাসুর লাগিয়েছে। যখন মন ভরে গেছে তখন তাদেরকে ছুড়ে ফেলে দিয়েছে। বাবার ক্লায়েন্টের ছেলের কাছ

থেকে এই সমস্ত খবর পাই। তার বক্তব্য অনুযায়ী এখানে চাকরি করতে গেলে মল্লিকাকেও একদিন বসের কাছে পা ফাঁক করতেই হবে।

এইসব শুনে আমি একদিন চুপিচুপি মল্লিকাকে দেখে আসি। গায়ের রঙ একটু চাপা হলেও মেয়েটা সত্যিই দেখতে অসম্ভব সুন্দরি। মুখশ্রির মধ্যে একটা মাদকিয়তা

আছে, অনেকের মধ্যে আলাদা করে চোখে পড়বে। বুক পাছার গড়ন যে কোন পুরুষ মানুষের রাতের ঘুম কেড়ে নেবে। হাটা চলার মধ্যে একটা ব্যক্তিত্য আছে। চোখ

দুটো দেখলেই বোঝা যায় এই মেয়ে নরম ধাতের নয়। এইরকম একটা মেয়েকে ভাসুরের বাগে আনতে যে বেশ বেগ পেতে হবে সেটা আমি স্পষ্ট বুঝতে পারি।

ভাসুরের কাছ থেকে এখন মাসে একবারের বেশি আমার ডাক পড়ে না। আমার খুশি হওয়ার কথা কিন্তু আমার মনটা খচ খচ করে। ভাসুরের কাছে আমার কেচ্ছার

ছবিগুলো রয়ে গেছে। এগুলো ভাসুর হারামজাদা কখন ব্যবহার করে আমাকে বিপদে ফেলবে তার কোন নিশ্চয়তা নেই। তাই প্রতি মুহূর্তে আমি ভয়ে ভয়ে থাকি।


********************************************************




দেখতে দেখতে বড়সাহেবের দেওয়া সাতদিন পেরিয়ে যায়। বিনোদিনী দেবির খুনের তদন্ত সেই একই জায়গায় দাড়িয়ে থাকে, কোন অগ্রগতি হয় না। রতিকান্তের প্রায়

হাল ছেড়ে দেবার মত অবস্থা। থানায় বসে রতিকান্ত একটা খাতায় আঁকিবুঁকি কাটে। এদিকে এই সাতদিন ধরে অনেক চেষ্টা চরিত্র করেও বিনোদিনী দেবির অতীত

সম্পর্কে জানার কোন সুত্রই রতিকান্ত পায় না। খাতায় লেখে,
খুনি কে — জানিনা। তার নিচে লেখে,
খুন যে হয়েছে সে কে -- জানিনা। এরপরে হতাশ হয়ে কাগজটা ছিঁড়ে মাটিতে ফেলে দেয়। আনমনে বসে থাকে। এমন সময় সামনের টেলিফোনটা বেজে ওঠে।

রতিকান্ত ফোনে কিছুক্ষন কথা বলে ফোনটা রেখে দেয়। রতিকান্তকে আরও বিমর্ষ দেখায়।

একটু আগে ফোনে বড়সাহেব জানিয়ে দেয় কাল থেকে বিনোদিনী দেবির খুনের কেসটা সি. আই. ডি দেখবে। কাল যেন রতিকান্ত সি. আই. ডি অফিসারকে এই

কেসের সব ফাইল হ্যান্ড ওভার করে দেয়। সামনের ফাইলগুলোর দিকে তাকিয়ে রতিকান্ত গুম মেরে থাকে। রতিকান্ত মনে মনে আফসোস করে পুলিশের চাকরিতে

এই প্রথম তার ফেলিয়োর। তদন্তে হাল দেখে অবশ্য রতিকান্ত জানত এটাই অবশ্যম্ভাবী ছিল। বিনোদিনী দেবির খুনের কেসটা সমাধানের চেষ্টায় সে কোন কসুর

রাখেনি। খুনটা যেমন একটা বন্ধ ঘরের মধ্যে হয়েছে তার তদন্তটাও অনেকটা বন্ধ ঘরের মধ্যে আঁটকে গেছে।

সি.আই.ডি অফিসারের নাম শুনে রতিকান্ত মনে মনে ভীষণ খুশি হয়। কেসটা ঠিক লোকের হাতে গেছে দেখে রতিকান্তের দৃঢ বিশ্বাস হয় এবারে কেসটার একটা

কিনারা হবে। সি.আই.ডি অফিসার মদন রতিকান্তের বাল্যবন্ধু। আগে মদন পুলিশে ছিল, পরে সি.আই.ডি তে চলে যায়। অনেকদিন রতিকান্তের সাথে মদনের

যোগাযোগ নেই। পুরনো বাল্যবন্ধুকে দেখতে পাবে ভেবে রতিকান্তের মন খুশ হয়ে যায়। বড় সাহেবের হুকুম মত রতিকান্ত গেস্ট হাউসে মদনের থাকার ব্যবস্থা করার

জন্য রামদিনকে পাঠিয়ে দেয়।

পরেরদিন রতিকান্ত থানায় একটু আগেই চলে আসে। ঠিক দশটায় মদন এসে ঢোকে। রতিকান্তকে দেখে মদন একগাল হেসে বুকে জড়িয়ে ধরে বলে, ‘কিরে রতি,

কেমন আছিস?’

‘ভাল।’

মদন খুবই বুদ্ধিমান, রতিকান্তের দ্বিধাগ্রস্ত ভাবটা নজর এড়ায় না, বলে, ‘শোন রতি, আমরা বন্ধু ছিলাম এবং এখনো আছি। নো ফরম্যালিটিস, নো আপনি, আজ্ঞে,

তুমি শুধু তুই। আর নাম ধরে ডাকবি।’

সি.আই.ডি অফিসার তাদের বসের বন্ধু দেখে থানার বাকি স্টাফদেরও দুশ্চিন্তা অনেকটা কমে যায়। এরপরে রতিকান্ত থানার বাকি স্টাফদের সাথে মদনের আলাপ

করিয়ে দেয়। মদনের হাসিখুশি ভাব দেখে সবাই চার্জড হয়ে যায়।

চা পর্ব শেষ করে রতিকান্ত আর মদন একটা টেবিলের মুখোমুখি বসে। টেবিলের উপরের ফাইলগুলো রতিকান্ত মদনের দিকে এগিয়ে দেয়। মদন প্রথমেই পোস্টমর্টেম

রিপোর্টের ফাইলটা টেনে নেয়।

রতিকান্তের দিকে তাকিয়ে মদন বলে, ‘রতিকান্ত, এখানে আসার আগে এই কেস নিয়ে কিছু শুনে এসেছি। খুনের জায়গায় তুই যাবার আগে প্রথম আমাদের

হাবিলদার রামদিন যায়। তাই তো?’

রতিকান্ত মাথা নেড়ে সম্মতি জানায়। মদন বলে, ‘রামদিনকে ডাক, প্রথমে তার কাছে শুনি।’

রামদিন এসে হাজির হয়। মদন তাকে আপাদমস্তক মেপে নিয়ে বলে, ‘রামদিন, তুমি বিনোদিনী দেবির খুনের সময় ওখানে ছিলে, তাই তো?’ রামদিন মাথা

নাড়ে। ‘ওখানে যা যা সেদিন তুমি দেখেছ সব বল।’

রামদিন আড়চোখে একবার রতিকান্তকে দেখে নিয়ে বলা শুরু করে, ‘সেদিন স্যার, নাইট ডিউটি সেরে বাড়ি ফিরছিলাম। সেই সময় বিরেনবাবু আমায় দেখতে পেয়ে

আমাকে ডাকেন। আমি গিয়ে মৃন্ময়ীর কাছে শুনি যে ওনার শাশুড়ি অনেক ডাকাডাকির পরেও দরজা খুলছেন না। আমি, বিরেনবাবু, মনোজ, বিরেনবাবুর দুই বৌমা

লাবণ্য ও প্রিয়ন্তি সবাই বিনোদিনী দেবির ঘরের সামনে হাজির হই। সবাই বিনোদিনী দেবিকে ডাকাডাকি করে, কিন্তু দরজা খোলেন না। এরপরে মৃন্ময়ী বলে সে

ভেতর থেকে গোঙ্গানির আওয়াজ পেয়েছে। আমরা সবাই একে একে দরজায় কান লাগিয়ে ভেতর থেকে গোঙ্গানির আওয়াজ শুনতে পাই। এরপরে আমি ধাক্কা দিয়ে

দরজা খোলার চেষ্টা করি কিন্তু খুলতে পারি না। বিরেনবাবুর কথায় তাদের বাগান থেকে কাঠের গুড়িটা নিয়ে আসি। সেই গুড়ি দিয়ে আমি, বিরেনবাবু আর মনোজ

তিনজনে দরজায় আঘাত করি। কয়েকবার আঘাতের পরে দরজাটা খুলে যায়। আমরা তিনজনে হুরমুরিয়ে পড়ি। তারপরে উঠে দেখি বিনোদিনী দেবি রক্তে লতপত

হয়ে মেঝেতে পড়ে আছেন। বৃহন্নলা হাউমাউ করতে করতে বিনোদিনী দেবির কাছে যায়। বিরেনবাবু লাফিয়ে বাথরুমের দরজার ছিটকিনিটা খুলে ভেতরে ঢুকে

দেখেন কিন্তু কাউকে দেখতে পান না। এরপরে বিরেনবাবু বেরিয়ে এসে শুয়ে পড়ে খাটের তলাটা দেখেন। তখন বৃহন্নলা ডাক্তার, এ্যাম্বুলেন্সের কথা বলে। বিরেনবাবু

ডাক্তার ডাকতে আর মনোজ এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করতে বেরিয়ে যান। আমি বেশি রক্ত দেখতে পারিনা তাই ঘরের মাঝে দাড়িয়ে চারিদিকে সতর্ক দৃষ্টিতে চোখ বোলাই।

বৃহন্নলা তার ওড়না দিয়ে বিনোদিনী দেবির ঠোঁটের কাছে গ্যজলা পরিস্কার করে। এই সময় মৃন্ময়ী বোধহয় অত রক্ত দেখে অজ্ঞান হয়ে যান। তাকে লাবণ্য ধরে ফেলে

দরজায় ঠেস দিয়ে বসিয়ে দেয়। প্রিয়ন্তি নিচ থেকে জল নিয়ে আসে, জলের ঝাপটা দিতে মৃন্ময়ীর জ্ঞান ফিরে আসে। এরপরে বিনোদিনী দেবি গুঙ্গিয়ে ওঠেন, আমি

তাকিয়ে দেখি উনি ডান হাত দিয়ে বাম হাতটা তুলে ধরে আঙ্গুল দিয়ে সামনের আলমারিটা দেখাচ্ছেন। এরপরে আমি পুরো আলমারি সার্চ করে কাউকে দেখতে

পাইনা। এরপরেই বিরেনবাবু ডাক্তার নিয়ে আসেন। ডাক্তারবাবু .......’

রামদিনকে হাতের ইশারা করে থামিয়ে দিয়ে মদন বলে, ‘ঠিক আছে, রামদিন তুমি এখন আসতে পার।’

রামদিন একটু অবাক হয়ে চলে যায়। মদন চোখ বন্ধ করে গভীর চিন্তায় ডুবে যায়।

রতিকান্ত বেশ খানিকক্ষণ চুপ করে বসে থাকার পরে তার অস্বস্তি হয়, উঠে যাবে ভাবে। কিন্তু তখনি মদন চোখ খুলে বলে, ‘দেখ রতি, আমি বড় কর্তাদের বলেই

এসেছি, কেসটা যেমন তোর হাতে ছিল সেরকমই থাকবে। আমি শুধু সাহায্য করব।’

এই বলেই মদন পকেট থেকে একটা চিঠি বার করে রতিকান্তের হাতে ধরিয়ে দেয়। রতিকান্ত দেখে খোদ কমিশনার সাহেবের চিঠি, উনি লিখেছেন কেসটা রতিকান্তের

হাতে যেমন ছিল তেমনই থাকছে শুধু মদনকে এসিষ্ট করার জন্য পাঠান হচ্ছে। চিঠিটা পড়ে রতিকান্তের মন প্রান খুশিতে ভরে ওঠে। মনের বিমর্ষ ভাব পুরো কেটে

যায়। রতিকান্ত দেখে মদন মুচকি মুচকি হাসছে।

রতিকান্ত মদনের হাতদুটো ধরে বলে, ‘থ্যাঙ্কস।’

‘মারব এক লাথি, বন্ধুত্তের মধ্যে থ্যাঙ্কস কিরে। যাইহোক পোস্টমর্টেম রিপোর্টটা পড়েছিস তো।’

‘হুম।’ রতিকান্তের সংক্ষিপ্ত উত্তর।

মদন বলে, ‘আমার কাছে তিনটে জিনিস খুব অদ্ভুত ঠেকছে। এক, অ্যান্টিকোয়াগুলেন্ট কেমিক্যালটা ব্যবহার করা। দুই, হাতের শিরা কাটা। তিন, খুনি আর রাতের

পুরুষ সঙ্গীটি কি এক।’

রতিকান্ত সাথে সাথে বলে ওঠে, ‘বিনোদিনী দেবির ঘরে ঢোকা ও বেরোনোর একটি মাত্র দরজা, আর সেই দরজাটা ভেঙ্গেই ঘরে ঢোকা হয়েছে। দরজাটা আমি খুব

ভাল করে পরীক্ষা করেছি তাতে কোন গণ্ডগোল পাইনি। এছাড়া ঘরের আর বাথরুমের জানালা সব ভেতর থেকে বন্ধ ছিল। গ্রিল, জানালা পরীক্ষা করেও কিছু পাইনি।

শুনেছি অনেক জমিদার বাড়িতে গুপ্ত দরজা থাকত। সেই ভেবে আমি ঘরের আর বাথরুমের দেওয়াল ঠুকে ঠুকে পরীক্ষা করেছি, কিন্তু কোন গুপ্ত দরজা পাইনি। আর

ঘর সার্চ করেও কাউকে পাইনি। তাহলে খুনি বেরোল কিভাবে? এটাও একটা বড় প্রশ্ন।’
মদন মাথা নেড়ে বলে,‘হ্যা, এটা একটা বড় প্রশ্ন। যাইহোক, রতিকান্ত, খুনের জায়গায় গিয়ে প্রথম যে জেরাটা করেছিলি সেটা একবার দেখি।’


রতিকান্ত প্রাথমিক জেরার ফাইলটা মদনের দিকে এগিয়ে দেয়। মদন প্রাথমিক জেরার ফাইলে চোখ বোলাতে বোলাতে রতিকান্তকে জিজ্ঞেস করে, ‘রতিকান্ত,

দেবনারায়ন সম্পর্কে কি জানা গেছে?’

‘খুব বেশি না, দর্পনারায়নের দুই ছেলে, দেবনারায়ন ও রুপনারায়ণ। রুপনারায়ন চোদ্দ বছর বয়সে সাপের কামড়ে মারা যায়। দর্পনারায়নের আমলেই জমিদারি প্রথা

বিলুপ্ত হয়। দর্পনারায়নের মৃত্যুর পরে দেবনারায়ন সমস্ত বিষয় সম্পত্তির মালিক হন। দেবনারায়ন ছিল অত্যন্ত বিচক্ষন ও ঝানু ব্যবসায়ী প্রকৃতির। জমিদারি চলে

যাবার পরে দেবনারায়ন প্রথমে ছোট নাগপুরের একটি কলিয়ারি লিজে নেন। এরপরে নানাধরণের ব্যবসা করে প্রচুর অর্থ উপার্জন করেন। পরে দেবনারায়ন তাদের

আদি জমিদার বাড়িটি সরকারকে স্কুল করার জন্য দান করে দেন। আর শহর থেকে একটু দূরে হাই ওয়ের ধারে থাকার জন্য জমির উত্তর দিকে একটা সুন্দর দ্বিতল

বাড়ি তৈরি করেন। দেবানারায়নের দুই ছেলে, বিরেন ও সুরেন। সুরেনের মৃত্যুর দু বছর পরে দেবনারায়ন বিষ খেয়ে আত্মহত্যা করেন। সেই নিয়ে দেবনারায়নের বড়

ছেলে অনেক হাঙ্গামা খাড়া করে, কিন্তু পুলিশের তদন্তে এটা আত্মহত্যা বলেই প্রমানিত হয়।’

ফাইল থেকে মুখ না তুলে মদন জিজ্ঞেস করে, ‘বিরেনবাবু সম্পর্কে কি জানা গেছে?’

‘দেবনারায়নের বড় ছেলে বিরেন। বিরেনের ব্যবসায়ী বুদ্ধি বাপের মতই প্রখর। কিন্তু ভাগ্যটা খারাপ। রায় পরিবারের ব্যবসার মাত্র তিরিশ ভাগ তার কপালে জোটে।

সম্পত্তির থেকে বঞ্চিত হবার জন্য বিরেন তার ছোট ভাইয়ের বৌ বিনোদিনীকে দায়ি মনে করে। এই কারনে সে বিনোদিনীকে খুবই ঘৃণা করে। এবং এই ঘৃণার

ব্যাপারটা সে লুকিয়ে রাখে না। বিনোদিনীর সাথে তার সম্পর্ক অত্যন্ত খারাপ ছিল। তবে ছোট নাগপুরের কলিয়ারির পঞ্চাশ শতাংশের মালিক সে। আর এই কলিয়ারির

বাকি পঞ্চাশ ভাগের মালিক ছিলেন বিনোদিনী দেবি। ছমাস আগে এই কলিয়ারির ব্যাপার নিয়ে বিরেনবাবুর সাথে বিনোদিনী দেবির বেশ কথা কাটাকাটি হয়।

বিরেনবাবু তখন নাকি দেখে নেবার হুমকি দেয়। বাবার বাল্যবন্ধু নিখিলের মেয়ে ঋতম্ভরার সাথে তার বিয়ে হয়।’

‘ঋতম্ভরা সম্পর্কে কিছু জানা গেছে?’

‘খুব বেশি জানা যায়নি, দেবনারায়নের বাল্যবন্ধু নিখিলের সে প্রথম পক্ষের বড় মেয়ে। তার সৎ ভাইয়ের নাম সব্যসাচী। দুই ভাই বোনের সম্পর্ক ভালই ছিল বলে

শোনা গেছে। ঋতম্ভরার তিনটি পুত্র সন্তান, মনোজ, সরোজ ও ধিরজ। ঋতম্ভরা ও তার স্বামি বিরেনের সাথে সম্পর্ক কেমন ছিল সেই বিষয়ে খুব একটা জানা যায়নি।

তবে ঋতম্ভরা তার শ্বশুরের মৃত্যুর ঠিক দু বছর পরে আত্মহত্যা করে। এই নিয়েও রায় পরিবারে বেশ অশান্তি হয়।’

‘অশান্তি মানে?’
‘দেবনারায়নের মৃত্যুর ঠিক দু বছর পরে বিরেনের স্ত্রী ঋতম্ভরাও আত্মহত্যা করে বসেন। বিরেন সেই সময় ব্যবসার কাজে বাইরে ছিল। তদন্তের প্রথমে পুলিশ এটাকে

হত্যা বলে। পুলিশের বক্তব্য অনুযায়ী বালিস চাপা দিয়ে দমবন্ধ করে তারপরে শাড়ির ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানের সাথে ঋতম্ভরাকে ঝুলিয়ে দেওয়া হয়। কিন্তু

কিছুদিন পর থেকে পুলিশ এটাকে আত্মহত্যা বলতে শুরু করে। সেই নিয়ে বিরেন প্রথমে লম্ফঝম্প করে কিন্তু কিছুদিন পরে হঠাৎ করে চুপ মেরে যায়। কি কারনে

বিরেন চুপ মেরে যায় সেই বিষয়ে কিছু জানা যায় না। কিন্তু এর ফলে যেটা হয় বিরেনের সাথে তার শ্বশুরবাড়ির লোকেদের সম্পর্ক একেবারে নষ্ট হয়ে যায়।’

‘হুম, বুঝলাম। আর বিনোদিনী সম্পর্কে?’

‘বিনোদিনীর অতীত মানে তার পিতৃ পরিচয় কিছুই জানা যায়নি। এমন কি বিরেনবাবুও কিছু বলতে পারেননি। বিনোদিনী সম্পর্কে যেটুকু জানা গেছে সেটি তার

বিয়ের পর থেকে। দেবনারায়ন তার হাবাগোবা ছোট ছেলের জন্য চালাক চতুর বিনোদিনীকে পছন্দ করে নিয়ে আসেন। বিনোদিনীর আসল পরিচয়টা একমাত্র

দেবনারায়ন জানত, কিন্তু সেটা তিনি কারও কাছে প্রকাশ করে যাননি। দেবনারায়ন তার ছোট ছেলেকে এতটাই ভালবাসত যে তিনি দক্ষিন মহলে ছোট ছেলের

সংসারেই থাকতেন। আন্দাজ করা যায় বিনোদিনী তার শ্বশুরকে ভালই বশ করে নিয়েছিলেন। ছোট ছেলের মৃত্যুর পরে দেবনারায়ন পুরোপুরি বিনোদিনীর উপর

নির্ভরশীল হয়ে পড়েছিলেন। বিরেনবাবুর এই অভিযোগটা সত্য, বিনোদিনী তার শ্বশুরকে হাত করে অনেক সম্পত্তি নিজের নামে করে নিয়েছিলেন। কিছুদিন আগে

বিনোদিনী মনোজের একটা বড় কন্ট্রাক্ট ছিনিয়ে নেয়। বিনোদিনী সম্পর্কে এর বেশি কিছু জানা যায়নি।’

‘বিনোদিনী দেবির কোন শত্রু?’

‘ব্যবসায়ী শত্রু ও মিত্র দুইই বিনোদিনী দেবির অনেক ছিল। তবে ব্যবসায়িক শত্রুতা তার এমন কারও সাথে ছিল না যে তারা তাকে খুন করে ফেলতে চাইবে। শুধু

বিরেনবাবু ও বিনোদিনী দেবির পুত্রবধু মৃন্ময়ী এই দুজন বিনোদিনী দেবিকে অসম্ভব রকম ঘৃণা করত।’

‘বিরেনবাবুর দুই ছেলে মনোজ আর সরোজের সম্পর্কে কি জানা গেছে?’

‘বিরেনবাবুর নিজের হাতে কিছু ব্যবসা রেখে বাকি ব্যবসা দুই জীবিত ছেলে মনোজ ও সরোজের মধ্যে ভাগ করে দিয়েছেন। বড় ছেলে মনোজ, সে শুধু ব্যবসা

নিয়েই থাকে তবে তার মহিলা ঘটিত দোষ প্রচুর আছে। কিছুদিন আগে সে বিনোদিনীর কাছে একটা বড় কন্ট্রাক্ট খুইয়েছে। ব্যবসার কাজে সে বেশিরভাগ সময় বাইরে

বাইরে থাকে। ছেলেপুলে হয়নি। তবে স্ত্রী লাবণ্যর সাথে তার সম্পর্কের ভাল মন্দ কিছু জানা যায়নি।’

একটু দম নিয়ে রতিকান্ত আবার শুরু করে, ‘সরোজও বাপের কাছ থাকে পাওয়া ব্যবসা করে। সে ব্যারিস্টার সোমনাথের মেয়ে নুপুরকে বিয়ে করেছে। সে ঘর জামাই

থাকে। মেয়ে ঘটিত দোষ কিছু শোনা যায়নি। তার স্ত্রির সাথে সম্পর্ক মোটামুটি। এর বেশি কিছু জানা যায়নি।’

‘লাবণ্য, প্রিয়ন্তি এই দুজনের ব্যাপারে কি জানা গেছে?’

‘লাবন্যর বাপের বাড়ি ছোট নাগপুরে। লাবণ্য খুব অল্প বয়সে তার বাবা মা দুজনকেই হারায়। তার দাদা বিশ্বজিতের হাতে সে মানুষ হয়। এই বিশ্বজিত আবার

বিরেনবাবুদের কলিয়ারির ইউনিয়নের হর্তা কর্তা ওরফে এই অঞ্চলের মাফিয়া ডন। অনুমান করা যায় কলিয়ারির কন্ট্রোল হাতে রাখার জন্য বিরেনবাবু নিজের বড়

ছেলের সাথে লাবন্যর বিয়ে দেন। বিয়ের পরে লাবণ্য খুব একটা বাইরে বেরোয় না, তাই তার পারিবারিক সম্পর্ক নিয়ে কিছু জানা যায়নি।’
রতিকান্ত একটু থেমে জল খেয়ে নিয়ে আবার শুরু করে, ‘প্রিয়ন্তি সম্পর্কে যেটুকু জানা গেছে সে বাঙালি নয়, তামিল। প্রিয়ন্তি খুব ছোট বেলাতেই মাকে হারায়। কিন্তু

প্রিয়ন্তির বাবা ছিল দাগি অপরাধী। দাদা বড় হলে তার বাবা দাদাকেও এইঅপরাধ জগতের সাথে জড়িয়ে নেয়। দাদার বিয়ের পরে বৌদি অনেক চেষ্টা করে দাদাকে

এই অপরাধ জগত থেকে বার করার জন্য। কিন্তু প্রিয়ন্তির দাদা এই জগত থেকে বেরোতে পারে না। বাধ্য হয়ে প্রিয়ন্তির বৌদি দাদাকে ডিভোর্স দিয়ে আলীগড়ে একটা

স্কুলের চাকরি নিয়ে চলে যায়। ডিভোর্সের কিছুদিন পরেই দাদা পুলিশের গুলিতে ঝাঁজরা হয়ে মারা যায়। তখন প্রিয়ন্তি এই অপরাধ জগত থেকে বাবাকে সরিয়ে

আনার অনেক চেষ্টা করে। কিন্তু সে সফল হয়না। এরপরে সে বাধ্য হয়ে বাবার সাথে সমস্ত সম্পর্ক ত্যাগ করে বৌদির এখানে পালিয়ে আসে। কিছুদিন পরে তার

বাবাও খুন হয়ে যায়। আলীগড়ে বৌদির কাছে থেকে সে কলেজে ভর্তি হয়। এই আলীগড়ে তার সাথে বিরেনবাবুর ছোট ছেলে ধিরজের সাথে আলাপ হয়, পরে প্রেম

হয়। প্রিয়ন্তি তার বাবা দাদার আসল পরিচয় ধিরজের কাছে গোপন করে না। কিন্তু বিরেনবাবু তার তামিল হওয়ার সাথে সাথে তার বাবা দাদার অপরাধী হওয়াটা

মেনে নিতে পারে না। বিরেনবাবু অমত সত্বেও ধিরজ প্রিয়ন্তিকে
বিয়ে করে। কিন্তু বিয়ের এক বছরের মাথায় গাড়ি দুর্ঘটনায় ধিরজ মারা যায়। প্রিয়ন্তির বৌদি তখন আর একজনকে বিয়ে করে আলাদা সংসার পেতে ফেলেছে।

কাজেই প্রিয়ন্তির সেখানে যাওয়ার রাস্তাও বন্ধ। তাই প্রিয়ন্তি বাধ্য হয়ে শ্বশুরবাড়িতে এসে আশ্রয় নেয়।’
‘হুম, বুঝলাম। আচ্ছা রতিকান্ত, দেবনারায়নের আমলে যে মালি রমাকান্ত কাজ করত তার বিষয়ে কি জানতে পেরেছিস।’

‘খুব বেশি জানতে পারিনি। অশোককে জেরা করে যেটুকু জানতে পেরেছি। অশোকের বাবা রমাকান্তকে দেবনারায়নবাবুই মালির কাজে লাগায়। রমাকান্তের সাথে

দেবনারায়ন আর বিনোদিনীর খুব ভাল সম্পর্ক তৈরি হয়। দেবনারায়নের মৃত্যুর পর থেকে রমাকান্ত অসুস্থ হতে থাকে। এর দুবছরপর রমাকান্ত কাজ করার ক্ষমতা পুরো

হারিয়ে ফেললে সে কাজ ছেড়ে দিয়ে দেশের বাড়ি ভাগলপুরে ফিরে যায়। অশোকের বক্তব্য অনুযায়ী, দয়াপরবশ হয়ে বিনোদিনী নাকি মাসোয়ারার ব্যবস্থা চালু করে।

অবশ্য আমি এই কথাটা একদম বিশ্বাস করিনা। অশোকের মুখে শুনি বছর দুয়েক আগে রমাকান্তের মৃত্যু হয়েছে।’

মদন ফাইল থেকে চোখ না তুলে জিজ্ঞেস করে, ‘নুপুর সম্বন্ধে কি জানা গেছে?’

‘নুপুর ব্যারিস্টার সোমনাথ ও রম্ভার একমাত্র কন্যা। দশ বছর বয়সে মাকে হারায়। বাপের আদরে ভীষণ একগুঁয়ে, জেদি টাইপের হয়। নুপুরের সাথে তার গানের

মাষ্টার আর নাচের স্যারের সম্পর্ক নিয়ে প্রতিবেশি মহলে ভালই গুঞ্জন আছে। নুপুরের বাবা ব্যারিস্টার সোমনাথ বুড়ো বয়সে তার হাঁটুর বয়সি লতিকা নামের একটি

মেয়েকে বিয়ে করে। এই নিয়ে বাপ বেটিতে অনেক অশান্তি হয়। বাপের বিয়ের এক বছর পরেই নুপুরের সাথে বিরেনবাবুর মেজ ছেলে সরোজের বিয়ে হয়। বিয়ের

পরে নুপুর মাত্র কয়েক মাস শ্বশুরবাড়িতে ছিল। কারণটা জানা যায়নি হঠাৎ একদিন নুপুর তার স্বামিকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে যায়। ঠিক তার

পরেরদিন নুপুর তার শ্বশুর বিরেনবাবুকে শ্লীলতাহানির অভিযোগে হাজতে ঢুকিয়ে দেয়। বিরেনবাবুর কাছ থেকে জানতে পারি নুপুরের এই মিথ্যে অভিযোগের কারন

সম্পত্তির ভাগ আদায় করা। বিরেনবাবুর বড় ছেলে মনোজ ব্যাপারটা মিটমাট করে। মনোজ তার বাপকে রাজি করিয়ে সরোজের ভাগের টাকাটা দেবার ব্যবস্থা করে

তবে নুপুর কেস তুলে নেয় আর বিরেনবাবু হাজত থেকে ছাড়া পায়। সেই থেকে বিরেনবাবু তার মেজ ছেলেকে ত্যাজ্যপুত্র করেন। তবে মনোজের জন্যই সরোজ ও

নুপুর তাদের ভাগের টাকাটা পায় কিন্তু সেই মনোজের সাথেই তাদের এখন ভাল সম্পর্ক নেই।’

ফাইলটা সরিয়ে রেখে মদন রতিকান্তের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, ‘বিনোদিনীর একমাত্র পুত্রবধু মৃন্ময়ীর সম্পর্কে কিছু জানা গেছে?’

রতিকান্ত বলে, ‘মৃন্ময়ীকে জেরা করতে গিয়ে দেখেছি সে একদম ছাইচাপা আগুন। খুবই শক্ত ধাচের মহিলা। মৃন্ময়ীর যখন সাত বছর বয়স তখন তার বাবা অন্য

একটা মেয়েছেলের সাথে পালিয়ে যায়। মৃন্ময়ী তার মা বাবার একমাত্র সন্তান তার উপর তাদের আর্থিক অবস্থা খুব একটা ভাল ছিল না। মৃন্ময়ীকে নিয়ে তার মা

অকুল পাথারে পড়ে। তিন বছর দারিদ্রতার সাথে লড়াই করে মৃন্ময়ীর মা হার মানে। মৃন্ময়ীকে তার মামাদের জিন্মায় দিয়ে একদিন গভীর রাতে গলায় দড়ি দেয়।

মৃন্ময়ী সেই থেকে মামাদের কাছেই মানুষ হয়। ফিরজাবাদে থাকে মৃন্ময়ীর দুই মামা, দাদু, দিদা গত হয়েছেন অনেকদিন আগে। বড়মামার মাছের ব্যবসা আর

ছোটমামার লেদিস তেলারিং শপ আছে। ছোটমামার তুলনায় বড়মামার আর্থিক অবস্থা অনেকটা ভাল। বিয়ের পরে দুই মামা একই বাড়িতে থাকে কিন্তু সংসার ভিন্ন

হয়ে যায়। জানা গেছে মৃন্ময়ীর ছোটমামা তার এক মহিলা কর্মচারীকে নিয়ে ভেগে গেছে। যাইহোক মৃন্ময়ীর পড়াশোনা সবই মামাবাড়িতে থেকে। এদিকে বিনোদিনীর

পুত্র দেবেন্দ্র কর্মসূত্রে ফিরজাবাদেই থাকত। মৃন্ময়ীর এক বান্ধবির বর আবার দেবেন্দ্রর বন্ধু ছিল। সেই সুত্রেই তাদের আলাপ। তারপরে প্রেম, তারপরে বিয়ে। এই

বিয়েতে বিনোদিনীর একবিন্দু মত ছিল না। কারন মৃন্ময়ীর মামাদের আর্থিক অবস্থা ও বংশ পরিচয় দুটোই রায় পরিবারের থেকে অনেক নিচে ছিল। বিয়ের পরে

ফিরজাবাদই দেবেন্দ্র একটা বাড়ি ভাড়া করে সংসার পাতে। কিন্তু বিয়ের এক বছরের মাথায় একটা গাড়ি দুর্ঘটনায় দেবেন্দ্রের মৃত্যু হয়। তখন মৃন্ময়ী দু মাসের

অন্তঃসত্ত্বা ছিল। নিজের পেটের সন্তানের ভবিষ্যতের কথা ভেবে মৃন্ময়ী শ্বশুরবাড়িতে এসে ওঠে। মৃন্ময়ীর বক্তব্য অনুযায়ী, তার এখানে ওঠাটা শাশুড়ি বিনোদিনী দেবি

মন থেকে মেনে নিতে পারে না। এরপরে হঠাৎ একদিন সিঁড়ির থেকে পড়ে গিয়ে মিসক্যারেজ হয়। মৃন্ময়ীর ধারনা তাকে কেউ সিঁড়ির থেকে ধাক্কা দিয়ে ফেলে

দিয়েছে। মৃন্ময়ীর সন্দেহ শাশুড়ি বিনোদিনীর উপর। এর বেশি মৃন্ময়ী সম্পর্কে কিছু জানা যায়নি।’

রতিকান্ত কথা শেষ করে দেখে মদন গভীর চিন্তায় ডুবে আছে। হঠাৎ মদন গা ঝাড়া দিয়ে উঠে পড়ে বলে, ‘চল রতি, একটু অকুস্থলটা ঘুরে আসি।’

মদন ও রতিকান্ত পুলিশের জিপ নিয়ে বেরিয়ে পড়ে।
Like Reply
#20
কেচ্ছার ভাগ

[ লেখকের নিবেদন - নুপুরের জবানবন্দির শেষে প্রিয়ন্তির জবানবন্দি আসার কথা। কিন্তু একটি বিশেষ কারনে মনোজের জবানবন্দি লিখতে হল। সেই বিশেষ কারণটা

আমি এই আপডেটের শেষে জানাব। ]

মনোজের জবানবন্দি

আমি মনোজ, বিরেন রায়ের বড় ছেলে। ব্যবসাই আমার পেশা। আমি জীবনে দুটি জিনিষ বুঝি এক পয়সা আর দুই মেয়েছেলে। এই দুটির প্রতি আমার প্রবল

আকর্ষণ। এই দুটি পাবার জন্য আমি অনেক কিছু করতে পারি। আমি যে ভাল ব্যবসায়ী সেটার পরিচয় আপনারা নুপুরের জবানবন্দির থেকে পেয়ে গেছেন। আমার

মেজ ভাইয়ের বৌ নুপুর আমার বাবাকে ভাল মতন ফাঁসানোর ব্যবস্থা করেছিল। বাবাকে জেলে ঢোকানোর খবরটা পেয়েই আমার মাথায় আগুন জ্বলে গিয়েছিল।

শালি, খানকি মাগিকে মেরেই ফেলব বলে ঠিক করে ফেলেছিলাম। কিন্তু আমার ভেতরের ব্যবসায়িক সত্তা জেগে ওঠে। এর থেকে কি ভাবে ফায়দা লোটা যায় সেটাই

আমার মাথায় খেলে বেড়ায়। এরপরের ঘটনা তো আপনারা নুপুরের জবানবন্দির থেকে শুনেছেন। কিভাবে মেজ ভাইয়ের সম্পত্তির টাকা পকেটস্থ করি আর আর তারই

বৌয়ের দু পায়ের ফাকের রসাল ফলনায় আমার অস্ত্রের শান দিয়ে নিই।

গত ছমাস ধরে আমার মেজ ভাইয়ের বৌ মানে নুপুরকে উল্টে পাল্টে ভোগ করি। মাগির শরীরের কিছু বাকি রাখি না। সব চেটে, পুটে, চুষে, চুদে একসা করি। তবে

ভাববেন না যে এই ছমাস আমি শুধু নুপুরকে লাগিয়েছি আর অন্য নারী সুখ থেকে বঞ্চিত ছিলাম। তা মোটেই নয়। নুপুরের বাড়ির কাজের মেয়ে সরলাকে তো আগেই

লাগিয়েছি, সেটা তো আপনারা আগেই জেনেছেন। সেই সরলাকে টোপ দিয়ে তার পিসি শাশুড়িকে এনে দুই মাগিকে একসাথে চুদেছি।

এছাড়া আমার মহিলা পারসোনাল সেক্রেটারি চম্পাকেও ভাল মতন লাগিয়েছি। চম্পা মাগিকে অনেকদিন ধরে ভোগ করে তখন আমি বোর হয়ে গেছি। তাই চম্পার

বদলে অন্য নতুন মহিলা সেক্রেটারির খোঁজ খবর লাগাই। কয়েকদিনের মধ্যেই আমি একজন নতুন মহিলা সেক্রেটারি পেয়ে যাই। নাম মল্লিকা। আমার ম্যানেজারই

মল্লিকাকে আমার কাছে নিয়ে আসে। শালির গতর দেখে তো আমার চক্ষু ছানাবড়া হয়ে যায়। আমার যতগুলো মহিলা সেক্রেটারি ছিল তাদের কারও ফিগার এই

মাগির মত ছিল না। যথারীতি চম্পাকে বিদায় দিয়ে মল্লিকাকে আমার নতুন পারসোনাল সেক্রেটারি করে নিই।

মল্লিকা জয়েন করার কয়েকদিন পরেই বুঝতে পারি মাগি শুধু সেক্সি নয় অসম্ভব কাজের। আগের সেক্রেটারিগুলো আমার কাছে দু পা ফাঁক করে তাদের অকর্মণ্যতা

ঢাকত। কিন্তু মল্লিকার সব কাজ নিখুত ছিল। ফলে আমার ব্যবসায়ের অনেক সুবিধে হয়েছিল। এই কারনে মল্লিকার পা ফাঁক করার জন্য আমি অনেক ধিরে সুস্থে

এগোই। শুধু এই কারনে নয়, মল্লিকার মধ্যে একটা ব্যক্তিত্ব ছিল যেটা আমাকে অনেক সাবধানে পা ফেলতে বাধ্য করেছিল।

আমার তখন ধ্যানজ্ঞান শুধু মল্লিকা। নুপুরের প্রতি আকর্ষণ তখন আমার তলানিতে গিয়ে ঠেকে। মাসে একবার করে মালটাকে ডাকতাম। মল্লিকাকে কিভাবে পটাব

সেটাই তখন আমার মাথায় ঘুরে বেড়াত। এদিকে মল্লিকা নিজের যোগ্যতায় আমার কোম্পানির দ্বিতীয় পজিশনে চলে আসে। আমার অনুপস্থিতিতে মল্লিকার নির্দেশেই

কাজ চলত। আমিও পুরোপুরি মল্লিকার উপর ভরসা করতে শুরু করি।

এইভাবে বেশ কিছুদিন কেটে যায়। যেখানে আগের সেক্রেটারিগুলোকে চারদিনের মধ্যে পুরো ল্যাংট করে ফেলেছিলাম সেখানে এই মাগিকে এত দিনে সামান্য ছুয়ে

দেখার সাহস করে উঠতে পারিনি। আমি তখন মল্লিকাকে পাবার জন্য পাগল হয়ে উঠি। কিন্তু এই সময় হঠাৎ একদিন মল্লিকা এসে আমার কাছে ইস্তফা পত্র জমা

দেয়। আমার মাথায় বজ্রপাত হয়। এতসুন্দর একটা সেক্সি মাল হাতছাড়া হয়ে যাচ্ছে দেখে আমি দিশেহারা হয়ে যাই। মল্লিকাকে কাজে রাখার জন্য আমি তখন

মল্লিকার মাইনে দ্বিগুণ তিনগুন করে দিতে রাজি হই। কিন্তু মল্লিকা তার সিধান্তে অটল থাকে। আর চাকরি ছাড়ার পেছনের কারণটা কিছুতেই খোলসা করেনা। আমি

অনেক ভাবে জানার চেষ্টা করি কিন্তু কিছুতেই মল্লিকা মুখ খোলে না।

এর আগের আমার কোন মহিলা সেক্রেটারি আমার কাছ থেকে পার পায়নি। তাদের রসাল ফলনায় আমার অস্ত্র ঢুকিয়ে ভাল মতন রসে চুবিয়ে নিয়েছি। এই প্রথম

আমাকে হার মানতে হচ্ছে। আমি মনে মনে বেশ আপসেট হয়ে পড়ি। আমার তখন ইচ্ছে করছিল মাগিকে জোর করে ধরে ল্যাংট করে চড়ে বসি। কিন্তু মাগির অদ্ভুত

একটা ব্যক্তিত্ব থাকায় আমার এই দুষ্কর্ম করার সাহস হয়না।

কিন্তু শেষ চেষ্টা করি। আমি মল্লিকাকে বলি, ‘মাস শেষ হতে আর মাত্র সাত দিনবাকি আছে। এই সাতটা দিন অফিসে এসে তোমার সব কাজ আমাকে বুঝিয়ে দিয়ে

যাও। এতে তোমার নিশ্চয় আপত্তি নেই।’

আমার কথা মল্লিকা ফেলতে পারে না। মল্লিকা নিমরাজি হয়ে যায়। আমিও মনে মনে ঠিক করে নিই যেমন করে হোক মালটাকে আমার সাতদিনের মধ্যে তুলতেই

হবে। সেই কারনে আমার অন্য বিজনেস সাইট দেখানোর নাম করে আমি মল্লিকাকে নিয়ে সেদিনই বেরিয়ে পড়ি। সারাদিন কাজের অছিলায় মল্লিকাকে নিয়ে এদিক

থেকে ওদিক ঘুরে বেড়াই, ভাল হোটেলে খাওয়াই। কিন্তু হোটেলের রুমে নিয়ে যাবার সাহস পাই না।

মল্লিকার সাথে সারাদিন ঘুরে বুঝতে পারি মল্লিকা আমার আগের মেয়ে সেক্রেটারি গুলোর মত নয়। আগের মেয়ে সেক্রেটারিগুলো আমার আস্কারা পেল কি পেলনা সব

পা ফাঁক করার জন্য হেদিয়ে পড়ত। আর মল্লিকা সেখানে আমার সাথে অদ্ভুতভাবে একটা দুরত্ব বজায় রেখে চলে। আবার মল্লিকার ব্যক্তিত্বের জন্য আমার সেই দুরত্ব

কমানোর সাহস হয়না।


পরের দিন মল্লিকা অফিসে আসে না। আগের দিনে আমার ব্যবহারে মল্লিকা কি কিছু বুঝতে পেরেছে, সেই ভেবে আমি মনে মনে বেশ ঘাবড়ে যাই। এরকম একটা

খাসা মাল হাতছাড়া হয়ে গেল দেখে আমার হতাশ লাগে। কিন্তু একটু পরেই জানতে পারি যে মল্লিকা অফিসের ম্যানেজারকে ফোন করে জানিয়েছে তার না আসার

কারণটা। শুনে আমি মনে মনে আস্বস্ত হই। মল্লিকা জানিয়েছে গতকাল দুপুরের দিকে তার বাবার শরীর অসুস্থ হয়ে পড়ে। মল্লিকার বাড়ির থেকে বারবার অফিসে ফোন

করে যোগাযোগ করার চেষ্টা করা হয় কিন্তু মল্লিকা সেই সময় অফিসে ছিল না। মল্লিকার সাথে যোগাযোগ করতে না পারলেও তার এক বন্ধু তার বাবাকে হসপিটালে

নিয়ে যায়। ঠিক সময়ে হসপিটালে নিয়ে যাবার জন্য তার বাবা বেঁচে যায়। তার বাবার সে ছাড়া আর কেউ নেই। কাজেই তার বাবা হসপিটাল থেকে বাড়ি ফেরা না

পর্যন্ত সে অফিসে আসতে পারবে না।

এই শুনে বুঝতে পারি মল্লিকা আমার ভাগ্যে নেই। মল্লিকার মত একটা ডাঁসা খাসা মাল হাতের নাগালের মধ্যে এসেও ফস্কে যাওয়াতে মনে মনে আফসোস হয়। কিন্তু

কিছু করার নেই। মনকে মানিয়ে নিই।

কিন্তু দিন সাতেক পরে মল্লিকা হঠাৎ এসে হাজির হয়। আমি মনে মনে ভীষণ খুশি হই কিন্তু যথাসম্ভব নিজেকে সংযত রাখি। মল্লিকার বাবার খোঁজখবর নেবার পরে

আমি জানাই যে মল্লিকা ইচ্ছে করলে এখনো চাকরিতে জয়েন করতে পারে। সে যা মাইনে চাইবে সেটাই দিতে আমি রাজি এই কথাটাও জানিয় দিই। কিন্তু মল্লিকা

বেশ ধিরস্থির গলায় জানায়, ‘বস, আমার আর মাস দুয়েক পরে বিয়ের সব ঠিক হয়ে আছে। কাজেই চাকরি করা এই মুহূর্তে আমার পক্ষে সম্ভব না।’

‘বিয়ের পরে তো অনেকেই চাকরি করে। কেন তোমার বর কি তোমাকে চাকরি করতে দিতে রাজি নয়?’

‘সেই বিষয়ে ওর সাথে কথা হয়নি। বিয়ের পরে দেখা যাবে।’

আমি বেশ কাতর হয়েই বলি, ‘ঠিক আছে, তোমার হবু বরের নাম, ফোন নম্বর দাও, আমি কথা বলে নেব।’

মল্লিকা সুন্দর ভাবে আমার কথাটা পাশ কাটিয়ে যায়। বলে, ‘বস, আগে বিয়েটা তো হতে দিন। আমি বিয়ের কার্ড দিয়ে যাব। আপনাকে কিন্তু আমার বিয়েতে

আসতেই হবে।’

কোনভাবে মল্লিকাকে বাগে আনতে না পেরে আমি মল্লিকার প্রশংসা করে বলি, ‘দেখ, মল্লিকা, তোমার মত কাজের মেয়ে আমি দেখিনি। তোমার আগের সব

সেক্রেটারিগুলো সব .....’

আমার কথার মাঝে মল্লিকা যা বলে সেটা শুনে আমি হকচকিয়ে যাই।

মল্লিকা বলে, ‘বস, এখানে আমি প্রায় চার মাসের উপর কাজ করেছি। আপনার সম্পর্কে অনেক কিছুই আমি শুনেছি, আপনি আগের সব সেক্রেটারিদের চার

দিনের মধ্যে বিছানায় নিয়ে ফেলেছেন। কিন্তু এই কয়েক মাসে আপনি আমার সাথে কোন অভব্যতা করেননি। আবার আমি এটাও জানি আপনি আমার উপর ভীষণ

দুর্বল, মনে মনে আপনি আমাকে পাবার আকাঙ্ক্ষা রাখেন। বস, কিছু ভুল বললাম।’

মুখের উপরে এরকম ঝাট জ্বালান কথা শুনে আমি হতভম্ব হয়ে যাই। কিন্তু আমার ভেতরে তখন একটা যৌন ক্ষুদারত পশু বিরাজ করছে। তাই সুযোগ বুঝে বলি,

‘মল্লিকা, ঠিকই বলেছ,আগে চারদিনের মধ্যে আমার সব সেক্রেটারিদের পা ফাঁক করে অস্ত্র ঢুকিয়ে দিতাম। কারন তারা কাজের ছিল না। পা ফাঁক করে সেটা তারা

ম্যানেজ করত। একমাত্র তুমি যে কাজের। তাই তোমাকে আমার কাছে পা ফাঁক করতে হয়নি। তাই তোমাকে আমি মন থেকে ভালবেসে ফেলেছি।’

আমার ভালবাসার কথা শুনে মল্লিকা হেসে ফেলে বলে, ‘বস, এইসব ভালবাসার কথা বলবেন না। আমি জানি, আপনি আমার কাছ থেকে কি চান। যাইহোক

আপনি আমার উপর ভরসা রেখেছিলেন বলেই আমি এত ভালভাবে কাজ করতে পেরেছি। জানেন তো মেয়েদের সিক্সথ সেন্স প্রবল, আমাকে পাবার প্রবল কামনা

আপনার চোখেমুখে আমি দেখেছি। এখন আপনার আকাঙ্ক্ষা মেটানোর ইচ্ছে থাকলে বলুন, নতুবা....’

মল্লিকার কথাগুলো শুনে আমার ভিরমি খাবার জোগাড় হয়, কথাগুলো বুঝতে আমার সময়নেয়। যাকে পাবার জন্য আমি ব্যকুল ছিলাম সেই এখন আমাকে নিজের

থেকে ধরা দিতে চাইছে। আমার মনটা খুতখুত করে, এই অযাচিত প্রস্তাবের কারন ঠিক বুঝে উঠতে পারিনা। তাই বেশ অবাক হয়েই জিজ্ঞেস করি, ‘মল্লিকা, তুমি

কি বলছ আমি বুঝতে পারছি না?’

‘কেন বস, আপনি আমার সাথে শুতে চান না?’

মুখের উপরে এরকম কড়া সত্যি কথা কেউ বলতে পারে সেটা আমার ধারনা ছিল না। মল্লিকা আমার দুর্বল জায়গায় আঘাত করে বসে। কিন্তু মল্লিকার মত ডাঁসা যৌন

আবেদনময়ি মেয়ের জন্য আমি বেপরোয়া হয়ে বলি, ‘হ্যা, মল্লিকা আমি তোমাকে আমার মত করে পেতে চাই।’

আমার স্বীকারোক্তি শুনে মল্লিকা হেসে ওঠে, আমার চোখের দিকে চেয়ে বলে, ‘‘বস, আপনি যখন আপনার মত করে পেতে চান, আপনার যখন এত সখ আমার

শরীরটা ভোগ করার তখন সেটা ভাল করেই হোক। আমি রিসোর্টের ব্যবস্থা করছি, সেখানে আমরা এক রাত কাটিয়ে আসব। এই একরাতে আপনি আপনার সখ

মিটিয়ে নেবেন।’
মল্লিকার কথা শুনে আমি হকচকিয়ে যাই। এই কয়েক মাস ধরে যাকে পাবার জন্য আমি পাগল ছিলাম সেই কিনা আমার সাথে এক রাতের শয্যা সঙ্গী হতে চায়। এই

অযাচিত প্রস্তাবে আমি মনে মনে বেশ অবাক হলেও ভেবে দেখি মাগি যখন নিজের থেকেই ধরা দিতে চাইছে তখন আর খুচিয়ে ঘা করে লাভ নেই। আমার তখন এই

কথা শুনে হাত পা ছুড়ে নাচতে ইচ্ছে করে। যাইহোক নিজেকে সংযত করে মল্লিকার কথায় রাজি হয়ে যাই।

এক সপ্তাহ পরে মল্লিকার ব্যবস্থা করা রিসোর্টে এসে আমি আর মল্লিকা দুজনে উঠি। দেখি হলিডে নামের রিসোর্টটি খুবই ভাল। রিসোর্টে আমরা সন্ধ্যার সময় এসে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)