Thread Rating:
  • 3 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার স্ত্রী ও কামুক পুরুষ
#1
( একটি সংগ্রহীত গল্প ) 



বেশি দিনের ঘটনা নয়, ২০১৫- র' অক্টোবর । আমি ও আমার স্ত্রী 'দীপা', চলেছি রেল ভ্রমণে ওড়িষার কোরাপুটে। স্থানটি যেমন স্বাস্থ্যকর তেমনই মনোরম। ভরা গ্রীষ্মেও এখানকার আবহাওয়া শীতল। আমরা দুজনেই ভ্রমণরসিক । বছরে অন্তত দু-তিন বার কদিনের জন্য বেরিয়ে যাই তবে দু' বছরের শিশুকন্যাটিকে রেখে আসি কদিনের ওর দিদার জিম্মায় ।


কিন্ত এবারের ভ্রমণের একটা বিশেষ উদ্দেশ্য আছে যা শুনলে চমকে উঠবেন। আমার স্ত্রী দীপাকে কোনও পরপুরুষের সাথে দু' দিনের জন্য ছেড়ে দেবার একটা অভিপ্রায় নিয়ে।হ্যা, ঠিকই শুনছেন, একজন অচেনা অজানা পুরুষের সাথে দীপা রাত কাটাবে এবং তা স্বেচ্ছায় । পাঠকমহল এটাকে যতই আষাঢ়ে গল্প বলে মনে করুন, আমার চোখে সে দৃশ্য আজও ভেসে আছে। বস্তুত দীপার তাগাদাতেই এবার একটু আগে ভ্রমণের দিনক্ষণ ঠিক করতে হোল। আমি চাইছিলাম যে ব্যক্তিটি দীপার পার্টনার হবে সে যেন রাফ-এন-টাফ হয়। যাতে দীপা তার সুপ্ত যৌনক্ষুদার সম্পূর্ণ পরিতৃপ্তি পায়। আমার ইচ্ছাটা যে মন থেকেই চেয়েছিলাম তার প্রমাণ হাতেনাতে মিললো ট্রেনেই। আমরা পেয়েছিলাম লোয়ার আর মিডিল বার্থ , আমাদের ঠিক উল্টো দিকে যে ব্যক্তিটি লোয়ার বার্থ পেয়েছেন সে বেশ সুপুরুষ ,মিলিটারি মার্কা শক্ত চেহারায় চোখ মুখ বেশ টিকালো, লোকটিকে প্রথম দর্শনেই আমার খুব ভালোলেগেছে।আনুমানিক বয়স চৌত্রিশ পঁয়ত্রিশ হবে। বলা বাহুল্য ঠিক এরকমই একজন পুরুষ দীপার জন্য আমি চাইছিলাম।

এর আরেকটি কারণও আছে , দীপা আমার বৌ, চরম মুহূর্তে যখন দেখব একজন লোক আমার স্ত্রীকে চেপে ধরে যৌন খেলায় মেতেছে আমি হয়তোবা নিজেকে ঠিক রাখতে না পেড়ে বাধা দিতে ঝাঁপিয়ে পড়তে পারি, সেক্ষেত্রে পুরো পরিকল্পনাটাই বানচাল হয়ে যাবে , তাই মনোস্থির করেছিলাম পুরুষটি এমন কঠোর ও শক্তিশালী হবে যে প্রয়োজনে আমাকে মারধর করে ,হাত-পা বেঁধে তারপর দীপার সাথে যৌন সঙ্গমে লিপ্ত হয়। এতো যে আগ্রহ নিয়ে দীপা এবার এসেছে তা সফল হবে। এই ছেলেটি সেদিক থেকে আইডিয়াল । ও যদি আমায় আস্তেকরে একটা ঠেলা দেয় আমি নিশ্চিত যে দশ হাত দূরে ছিটকে পড়বো। তাই নিজেই ভাব পাতানোর চেষ্টা করেছিলাম। কিন্তু কেন দীপাকে আমি এ ব্যাপারে প্রশ্রয় দিচ্ছি ? এটা তো কোন স্বাভাবিক ব্যাপার নয়, তবু কেন , সেটাই পাঠক বন্ধুদের কাছে সম্ভব মতো ব্যাক্ত করার চেষ্টা করছি।

আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চ ও দায়িত্বশীল পদে চাকরিরত ।
সেই সুবাদে আমাকে সস্ত্রীক বহু পার্টিতে যেতে হয় আর সেখানে যে গ্ল্যামারের ছড়াছড়ি হয় সেটা অনেকেরই জানা। আমার স্ত্রী দীপা এমনিতে খুবই স্মার্ট কিন্তু ওইসব পার্টিতে যে ধরনের খোলামেলা পোশাক প্রচলিত, মানে একটু হট্ ড্রেস তা কিন্তু দীপা পরতো না, এই ব্যাপারে ও একটু লজ্জা পেত। এর কারণ অবশ্য আমার অজানা নয়। ও অতি সাধারণ পরিবারে সাদামাঠা জীবনধারায় বেড়ে উঠেছে যা গ্লামার জগৎ থেকে শত যোজন দূরে। পার্টিতে যাবার ক্ষেত্রে আমি ওকে অন্তত স্লিভলেস ব্লাউজের কথা বলেছি, ও এড়িয়ে গেছে, পার্টিতে প্রায় অর্ধনগ্ন মহিলারা মদের পেগ হাতে পুরুষদের গায় ঢলাঢলি করে এবং এইভাবেই তারা স্বামীর প্রফেশনাল বেনিফিট বার করে আনে ।

প্রয়োজনে এরা অন্য পুরুষের সাথে রাত কাটাতেও পিছপা হয়না, দীপা পুরুষদের গায় ঢলাঢলি তো দূরের কথা মদের ধার দিয়েই যায়না। ফলে কাজের জগতে আমি একটু পিছিয়েই যাই। ওকে অনেক বার বলেছি যে আপিয়ারেন্সটা একটু সেক্সি করো যাতে কয়েকজন পুরুষ তোমার প্রতি আকৃষ্ট হয় আর আমি সেই সুযোগটা কাজে লাগাই কিন্তু বলাই সার। একবার পার্টির উদ্দেশে আয়নার সামনে দাঁড়িয়ে মুখে মেকআপ নেওয়ার সময় একটু বিষণ্ণ স্বরে বললো 'আমার মুখের ত্বকটা না আগের চেয়ে অনেকটা আলগা হয়ে গেছে, কেমন যেন কুঁচকে যাচ্ছে' । কথাটা শুনে আমার মনটা একটু খারাপই হোল। বয়স বাড়ার সাথে সাথে চামড়া একটু শিথিল হয় বটে কিন্তু আমাকে তো দীপাকে সঙ্গে নিয়ে পার্টি অ্যাটেন্ড করতেই হবে আর দীপাকে ওই গ্ল্যামারের দুনিয়ায় যেতেই হবে, সুতরাং যে কোন উপায়ে এটা আটকাতে হবে। দীপার বয়স এখন বত্রিশ আর আমার আটত্রিশ ।এমনিতে দীপা বেশ স্মার্ট ও বুদ্ধিমতী, ওর চেহারা কিন্তু চাবুকের মতো স্লিম, বেশ সুশ্রী, কিন্থু তা তো আবরণের আড়ালে থাকে , সেই সৌন্দর্যের কোন মূল্যই নেই। এক সময় কয়েকজন বন্ধু কিন্তু আমায় বলেছিল তোর বৌয়ের কিন্তু একটা চাপা অ্যাট্রাকশন আছে মানে ছুপা সেক্সি।

যাইহোক, দীপা কিন্তু আমার চিন্তা বাড়িয়ে দিল। একদিন দিপাকে নিয়ে একজন ডাক্তারের ( Dermatologist) কাছে গেলাম। ডাক্তারের কথামতো করা সমস্ত টেস্ট রিপোর্ট দেখালাম । সব রিপোর্ট ভালোভাবে নিরীক্ষণ করার পর ডাক্তার হুঁ শব্দ করে কিছুক্ষণ চুপ করে ভাবলেন। তারপর দীপার দিকে তাকিয়ে হেসে জিজ্ঞেস করলেন বার্ধক্য কেন আসে ? দীপা বললো যৌবন চলেগেলে। ঠিক তাই, আর যৌবন যাবার মূল কারণ যৌনচর্চায় ঘাটতি হোলে, অর্থাত্ যৌনরস নিঃসরণ কম হতে থাকলে।
দীর্ঘযৌবন বজায় রাখতে হোলে যৌনচর্চা একান্ত জরুরি। দেখবন যাঁরা নিয়মিত যৌনচর্চা করে তাঁরা বেশ ঝকঝকে চকচকে হয়, মনে সবসময় একটা পরিতৃপ্তি অনুভব করে, স্ত্রীরোগ জনিত সমস্যা এদের তুলনামূলকভাবে কম হয়, এদের গায়ে কোন পুরুষ যদি আলতো স্পর্শ করে এরা এক স্বর্গীয় শিহরণ অনুভব করে এবং সাথে সাথে যৌনরস নির্গত হতে থাকে , এই রসই যৌবন অটুট রাখায় সাহায্য করে।

একটা কথা প্রচলিত আছে যে লেবু বেশিক্ষণ চটকালে তেতো হয়ে যায়। আপনাদের বিয়ে হয়েছে পাঁচ বছর। বিয়ের পর থেকে আপনারা অনেক যৌনচর্চা করেছেন, এখন কিন্তু আপনারা একে অপরের প্রতি আগের মতো আর যৌন আকর্ষণ তেমন অনুভব করেন না কারণ ঐ লেবু তেতো হয়ে গেছে। এরকম বেশিদিন চললে, যে হরমোনগুলো যৌনশক্তি বজায় রাখতে সাহায্য করে সেগুলো কাজ বন্ধ করে দেবে। তখন কিন্তু ওষুধের দ্বারা কিছুটা চালু করলেও বার্ধক্যের ছাপ থেকেই যাবে। সুতরাং সময় থাকতে সাবধান হওয়াই ভালো।


দীপা ডাক্তারের সব কথা মনোযোগ দিয়ে শুনছিলো। এবার প্রশ্ন করলো তবে কি আমার সমস্যা দূর করা কঠিন ? ডাক্তার ওর প্রশ্নের সরাসরি কোন উত্তর না দিয়ে বললো আমি একটা বর্ণনা দেবো মন দিয়ে শুনবেন আর গভীরে গিয়ে উপলব্ধি করবেন। দীপা চোখ বন্ধ করে মাথা নীচু করে বসলো। ডাক্তার শুরু করলেন, ভাবুন আপনি একটা বই নিয়ে আপন মনে পড়ছেন, আপনার স্বামী হঠাত্ পিছন থেকে আপনার গালে একটা চুম্বন করলো, আপনার কেমন লাগবে ? দীপা উত্তর দিল ভালোলাগবে। এবার ভাবুন আপনাকে একটা নির্জন বাড়িতে রাখা হলো, সেখানে আপনার সঙ্গে রয়েছে একজন অচেনা হ্যান্ডসাম পুরুষ। আপনারা দুজন ছাড়া ঐ বাড়িতে আর কোন মনুষ নেই। এবার ভাবুন ঐ হ্যান্ডসাম পুরুষটি এগিয়ে এসে আপনার গালে একটা আলতো চুম্বন করলো , এবার বলুন কোন চুম্বনটা আপনার শরীরে বেশী শিহরণ জাগাবে ? দীপার শরীরটা হঠাত্ দুলে উঠল । মৃদু স্বরে উত্তর দিল দ্বিতীয় ।

ডাক্তার এবার বললো, এই শিহরণটা আপনার শরীরে যতো বইবে ততোই আপনার যৌনরস নিঃসৃত হবে, সুতরাং আপনি যদি সব দ্বিধা-দন্দ সরিয়ে রেখে অবৈধ প্রেমে লিপ্ত হন তা হবে আপনার সর্বোৎকৃষ্ট ওষুধ তবে সবার আগে আপনি হট্ পোষাক পরতে পছন্দ করুন, দেখবেন প্রথমদিকে একটু লজ্জা লাগলেও পরে নিজেকে নিজের ভালো লাগবে আর ঐ পোশাকের গুণে আপনি বেশ যৌনতা অনুভব করবেন কারণ বহু পুরুষ আপনার দিকে ললুপ দৃষ্টিতে তাকাবে । এখানে আমি কটা ওষুধ লিখছি সেগুলো নিয়মিত খাবেন। এবার উনি আমার দিকে তাকিয়ে প্রশ্ন করলেন কি মিঃ সেনগুপ্ত আপনার স্ত্রী যদি অন্য পুরুষের সঙ্গ করে আপনার আপত্তি আছে ? আমি বললাম তাতে আমরা উপকারই হবে। আমি সেরকমই চাইছি। দীপাকে দেখলাম মাথা নিচু করে বার বার ঠোঁট কামড়াচ্ছে। ডাক্তার যে ওর মনের একটা ট্রিটমেন্ট করলো সেটা ভালোই বুঝলাম । মিসেস সেনগুপ্ত আমি প্রায় পঁচিশ বছর এই প্রফেশনের সঙ্গে যুক্ত, ডাক্তার বেশ কিছুক্ষণ দীপার মুখের দিকে তাকিয়ে থাকার পর মুখ খুললেন, আমার এই দীর্ঘ সময়ের অভিজ্ঞতা থেকে বলছি আমাদের সমাজের উচ্চ মধ্যবিত্ত ও ধনী ঘরের প্রায় পঁচানব্বই শতাংশ বিবাহিত মহিলা যাদের বয়স তিরিশ থেকে পঞ্চান্ন , স্বামী বাদে বাইরে একটা সম্পর্ক রেখে চলেছে, এদের মধ্যে কেউ স্বামীকে জানিয়ে কেউবা স্বামীর আড়ালে। এদের বক্তব্য জীবন অতি মূল্যবান, সুতরাং যা করলে জীবনটা আনন্দে, সুখে কাটানো যায় তাই করাই উচিৎ, সুখে থাকাটাই জীবনের লক্ষ্য । ডাক্তার কয়েক সেকেন্ড চুপ থেকে বললেন এই যে আপনি ক্রমশ খিটখিটে হয়ে যাচ্ছেন তার কারণ একঘেয়েমি জীবন। ডাক্তারের মুখে এই চরম সত্যটি শুনে দীপা মুখ তুলতে বাধ্য হোল । আমি খিলখিল করে হেসে উঠতেই ও আমরা দিকে তাকিয়ে দাঁত কিরমির করল। আমিও ছাড়ার পাত্র নয়ি, বললাম একদম ঠিক বলেছেন, কথায় কথায় খিটখিট করে। ডাক্তার বললো জীবনে বৈচিত্র্য আনুন মিসেস সেনগুপ্ত , দেখবেন জীবনটা কতো সুন্দর, আমি কিন্তু আপনাকে প্ররোচনা দিচ্ছিনা আমি শুধু সত্যিটা বলছি।

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ডাক্তারের চেম্বার থেকে বেড়িয়ে আমরা গাড়ির দিকে এগিয়ে গেলাম। অনেকদিন পর দেখলাম দীপা আমার হাতটা জড়িয়ে হাঁটছে, লক্ষ্য করলাম ওর নাকের পাটা লালচে ভাব, চোখের কোলও লালচে, এটা কিসের লক্ষণ আমি জানি, বিয়ের পর থেকে ওকে আমি দেখছি, ও বার বার ঠোঁট কামড়াচ্ছে, ওর শরীরে এখন উষ্ণ উত্তেজনার উদয় হয়েছে। আমি কোন কথা বললাম না। গাড়িতে বসেই দীপা বললো সুপার মার্কেটের রাস্তা ধরো। আমি অবাক, এখন সুপার মার্কেট কেন ? ঘরেতো বাজার আনা রয়েছে। ও উত্তর দিল অন্য কাজ আছে। আমি কথা না বাড়িয়ে মার্কেটের দিকে এগিয়ে চললাম। পথে হঠাৎ দীপা বললো সত্যই আমি কতো বোকা, এতোটা জীবন বৃথাই কাটালাম, বৈচিত্র্য হীন জীবনের, ডাক্তার আজ আমার চোখ খুলে দিন, আমার শরীরে আগুন জ্বালিয়ে দিল। আমার মুখ সম্পূর্ণভাবে বন্ধ রাখলাম ।


গাড়ি থেকে নেমে ও এগিয়ে গেল মার্কেটের ভিতরে, আমি শুধু ওকে অনুসরণ করে এগিয়ে গেলাম। একটা ব্যাপার দেখলাম ও কখনও চুরিদারের ওড়নায় বুক না ঢেকে বাইরে বেরোয় না কিন্তু ও আজকে গাড়িতে ওড়না রেখে মার্কেটে ঢুকলো, ফলে ওর স্তনের খাঁজ পরিস্কার দৃশ্য মান আর খোঁচা খোঁচা স্তন যুগল হাঁটার তালে থরথর করে কাঁপছে। ওরা কাছে এই দৃশ্য আমি কল্পনাতেও আনতে পারিনা। ভয় হচ্ছিল ও না বিপদে পরে, কারণ মার্কেটের ভিড়ে অনেক পুরুষই ওকে লক্ষ্য করছে। ও গিয়ে ঢুকলো একটা বড়ো গার্মেনটসের দোকানে, আমি বাইরেই দাঁড়ালাম। দোকানের বাইরে অপেক্ষার মধ্যে সুন্দরীদের আনাগোনা দেখতে দেখতে কত সময় কেটেগেছে খেয়ালই করিনি। ঘড়ির দিকে তাকিয়ে দেখি প্রায় দেড় ঘন্টা পার হয়ে গেছে। ও এতক্ষণ কি করছে ! ভেতরে ঢুকতেই একটি মেয়ে মুচকি হেসে বললো ট্রায়াল রুমে আছে ,একটু দাঁড়ান। এরই মধ্যে একটি সুন্দরী তরুণী সামনে এসে দাঁড়িয়ে বললো কেমন লাগছে আমাকে ? আমি মন্ত্রমুগ্ধের মতো খানিকক্ষণ দাঁড়িয়ে রইলাম তারপর ক্ষীণ গলায় বললাম এটা কী করে সম্ভব হলো, আমি কী আমার বৌ কে দেখছি ? ওর সাথে থাকা দোকানের মেয়েটি বললো দেখুননা বলছে এগুলো পরে বাইরে যাবে না, খুলে ফেলতে চাইছে । আমি বললাম একদম নয়, তুমি জানো তোমাকে খুব মিষ্টি লাগছে ? বয়স একদম উনিশে নেমে গেছে , তুমি এই ভাবেই আজ আমার সাথে বাড়ি ফিরবে।

ও সেদিন পরেছিল একটা চাপা স্কার্ট ও বড় গলার স্লিভলেস গেঞ্জি, ওর উরুর বেশীর ভাগটাই স্কার্টের বাইরে ছিল, গেঞ্জির গলা দিয়ে স্তনের কিছুটা দৃশ্যমান, শরীরের যে অংশ গুলো পোশাকের বাইরে তা ছিল লোমহীন ও সিল্কের মতো উজ্বল, চুলের রং পর্যন্ত বদলে গিয়ে মেহগেনি রঙা স্টাইলিশ কাট। যে মহিলাটিকে এতদিন গায়ে চাপা ছাড়া বাইরে বেরুতে দেখিনি তার এই রূপ দেখে হতবাক হওয়াটা কিছু স্বাভাবিক নয় ? দীপা মাথা নিচু করে দাঁড়িয়ে ছিল । আমি দুহাতে দীপার মাথাটা ধরে উঁচু করে ওর কপালে একটা আলতো চুমু দিয়ে বললাম ইউ আর গ্রেট, এই তো চাই । ওর ঠোট দুটো কেঁপে উঠলো। বললাম ভারী মিষ্টি লাগছে তোমাকে। মেয়েটি পাশে দাঁড়িয়ে সরল হাসি হাসল। এবার ওর হাতটা শক্ত করে ধরে বললাম তুমি আজ আমাকে মুগ্ধ করলে, চলো আজ আমরা সাড়া দিন ঘুরবো, খাবো, তারপর রাত করে বাড়ি ফিরবো। দীপা আমার মুখের দিকে একটা বিরক্তির দৃষ্টি ফেলে বললো ধুত্। তারপর মেয়েটিকে বললো প্লিজ লিপি তুমি আমার সঙ্গে একটু বেড়বে? আমরা খুব লজ্জা করছে, ঠিক মতো হাঁটতে পারবো না। মেয়েটি আমার দিকে তাকিয়ে ভ্রু নাচালো, বললাম সম্ভব হবে ? ও বললো দেখছি, কাউকে দায়িত্ব বুঝিয়ে আসছি। এই মেয়েটিও দীপার বর্তমান রূপের থেকে কিছু কম নয়, ভরপুর সেক্সি লুকস। ভয় হচ্ছিল দু-জন সুন্দরীকে সামলে চলতে পারবো কিনা। আমিতো বলেই ফেললাম দুই সেক্সি অপ্সরী আজ আমার দুপাশে, আমি রাজা মধ্যিখানে। দীপালি বললো তুমিকি ওই সেক্সিরও প্রেমে পড়লে ? আমি জবাবে বললাম পড়তেই পারি, দেখা, আমি পুরুষমানুষ, একটু ছুঁক ছুঁক তো করবেই। এই নিয়ে একটু হাসাহাসি হোল। আমরা প্রথমে গিয়ে ঢুকলাম একটা পার্কে, দীপাকে খোলা স্থানে লোকজনের মধ্যে রাখার কারণেই ।দুই রূপসীকে দেখে কিছু বাক্যবাণ যে এদিক ওদিক থেকে আসবে তা জানাই ছিল, তবে তা ছিল ভদ্রস্থ । শেষে একটা নির্জন স্থানে গিয়ে আমরা বসলাম। দীপা দেখলাম অনেকটাই মানিয়ে নিয়ে। এবার আমি লিপির কাছে জানতে চাইলাম পুরো ঘটনাটা। লিপি শুরু করলো, আমি কাউন্টারের সামনে দাঁড়িয়ে আছি, এমন সময় দেখি বৌদি উদ্ভ্রান্তের মতো এসে দাঁড়াল, বৌদি আমাদের পার্মানেন্ট ক্রেতা, তবে আজ একটু অন্যরকম লাগল, জিজ্ঞাসা করতে ও বললো কি চাই বলতে পারবোনা তবে নাইট ক্লাব, পার্টি, ককটেল পার্টি এসবে যেতে গেলে যা যা চাই সেগুলো আমার দরকার, আমার স্বামী আমার জন্য খুব অসুবিধায় পড়ে, আমি সত্যই খুব ব্যাকোয়ার্ড। বৌদির কথায় আমি বুঝতে পারলাম ওকে আপনার উপযুক্ত করে গড়ে দিতে হবে, বৌদিকে বললাম তুমি একটু বোস যা করার আমি ব্যবস্থা করছি। আমাদের এই দোকানের পাশেই আমাদের পার্লার আছে , ভেতর দিয়ে একটা দরজা আছে, বৌদিকে সেখানে নিয়ে গিয়ে সব পোশাক খুলে শুধু ইনার দুটো রেখে বসিয়ে দিয়ে ওখানকার মেয়েদের সব বুঝিয়ে দিয়ে এলাম, এদিকে আমি কিছু হট্ পোশাক বেছে রাখলাম।

আমার ধারণা ছিল আজই রাতে বৌদিকে কোথাও অ্যাটেন্ড করতে হবে তাই মোটামুটি শরীরের বেশিরভাগটাই হেয়ার রিমুভ করে দিয়েছি, এরপর চুলের স্টাইল বদল করে কাটিং করা হয়েছে, ডাই করে চুলের রং বদলে সাইনিং আনা হয়েছে, নখেও ডেকরেশন করা হয়েছে, এরপর মুখে,ঘাড়ে,পিঠে,বুকে ফেসিয়াল করে জৌলুস আনা হয়েছে। সব শেষে শরীরে একটা সাইনিং ক্রিম ম্যাসাজ করা হয়েছে। আমি বললাম ও সেই কারণে এতো সময় লেগেছে। দীপার গালে আলতো হাত রেখে লিপি বললো দেখুন তো কি ভালো লাগছে, আমি বৌদিকে বলেছি মাসে একবার করে এসে ট্রিটমেন্ট করে যাবে, আর দু-তিন দিন বাদে একবার আসবে সেইদিন নেকেড করে আর একবার পুরো শরীর হেয়ার রিমুভ করে দেব। দীপা বললো আমি পাঁচটা ফাইন শাড়ি যা গায় চাপা থাকলেও সাড়া শরীর স্পষ্ট দেখা যাবে, পাঁচটা ব্লাউজ যেগুলো স্লিভলেস পুরো পিঠ খোলা আর সামনে বেশী ওপেন এমন , আর কতোগুলো ছোট মাপের ফ্রক স্কার্ট বেছে রেখে এসেছি, শাড়ি গুলোর ফল্স-পিকো করে ব্লাউজগুলো বানিয়ে বাড়িতে ডেলিভারি করবে আর তখনই সব পেমেন্ট নেবে, আজ আমি অল্প কিছু অ্যাডভান্স করেছি। আমি অবাক হয়ে শুধু ওর হঠাত্ পরিবর্তনের কথা ভাবছি। আমি কৌতুহলি হয়ে ওকে জিজ্ঞাসা করলাম এই সেক্সি সাজে তোমার কেমন অনুভূতি হচ্ছে ? কেমন আবার খুব সেক্স ফিল করছি, লজ্জিত গলায় ও উত্তর দিল। আমি বললাম ঠিক এই অবস্থায় যদি অন্য কোনও পুরুষ তোমাকে একটা কিস করে তোমার কি অনুভূতি হবে ? ধ্যাত্, শব্দ করে ও বললো সত্যি কথা বলব? আমি নিজেকে ঠিক রাখতে পারব না। এটা একদম ঠিক বলছ বৌদি, লিপি আগ্রহ নিয়ে বললো , আমিও তো এমন খোলামেলা পোশাক পছন্দ করি করণ এগুলো পড়লে বেশ শরীর জুড়ে একটা উষ্ণ প্রবাহ খেলে, আমি ওটা ফিল করি, নিজেকে কেমন ভালোলাগে। আমি ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম একবার জড়িয়ে ধরবো নাকি ? ইস্•••••স, বিশেষ কায়দায় লিপি একটা শব্দ করে বললো খালি অসভ্যতা, বৌ সামনে আছে কিন্তু । তারপর একটা ফ্লাইং কিস্। আমিও ওর প্রতি তাইই করলাম। ওর চোখে মুখে তিব্র সেক্স । আমার আর লিপির মধ্যে যে এই সব চলছে তা অবশ্য দীপার নজরে পড়েনি কারণ ওর দৃষ্টি এবং মন ছিল দূরে চারজন যুবকের দিকে, ওরা সম্ভবত আমাদের নিয়েই কিছু আলোচনা করছিল । যেভাবে বার বার তাকাচ্ছে তাতে এটাই মনে আসছে। লিপির চোখ আমার দিকে। আমি ওকে বললাম আজ বৌদিকে একটু মদের স্বাদ চেনাতে হবে যাতে পার্টিতে গিয়ে অন্তত হাতে পেগ নিয়ে দু চুমুক দিতে পারে, তুমি মদ খাবে লিপি ? ও বললো তা চলতে পারে, আমাকে মাঝেমধ্যেই খেতে হয়। কোথায়, কারসাথে জিজ্ঞস করাতে ও বললো সে অনেক কথা পরে বলবো। রাত আটটায় আমরা গিয়ে ঢুকলাম একটা একটা নামী বারে। আড়াল টানা কেবিনে প্রথমে দীপা তার পাশে লিপি শেষে আমি, একই সারিতে বসলাম। পেগে চুমুক দিয়ে লিপি বললো এবার বলবো আমার কথা তবে আপনারাই প্রথম যাদের কাছে আমি আমার ব্যক্তিগত কথা প্রকাশ করছি। আমার স্বামী একজন শিক্ষিত ভালো মানুষের, কাজের জগতের বাইরে সর্বক্ষণ বইয়ে ডুবে থাকেন, উনি একটা বেসরকারি প্রতিষ্ঠানে অফিসিয়াল কাজ করেন, যা মাইনে পান তাতে কোনও রকমে দিন চলতো, হঠাত্ এই দোকানে একটা কাজের সূযোগ আসে। সেলস গার্ল। বছরখানেক বাদে আমাকে অ্যাকাউন্ট দেখাশোনায় লাগায় যেহেতু গ্র্যাজুয়েশন করা ছিল।

মাইনেও কিছুটা বাড়লো, সংসারে কিঞ্চিত্ সুবিধা এলো। একদিন মালিকের ছেলে আমায় চেম্বারে ডাকলো, আমি গেলাম, বন্ধ দরজায় আমাদের কথা হোল। উনি বললেন তোমাকে আমার ফিটেস্ট বলে মনে হয়েছে তাই অফারটা দিলাম। এতে তোমার লাইফস্টাইল বদলে যাবে , তোমার একটা বড় মাপের ফ্ল্যাট হবে, নিজস্ব গাড়ি থাকবে, তোমার মাইনেতো বাড়বেই সঙ্গে নিজের কৃতিত্বে তার বেশি রোজগার করবে। জিজ্ঞাসা করলাম কাজটা কি ? আমার সঙ্গে মাঝেমধ্যে বাইরে যেতে হবে তবে ফুর্তি করতে নয় , ব্যবসা বের করে আনতে। তোমার কথাবার্তা আর শরীর দেখিয়ে। স্বামীকে একটু ম্যানেজ করো। আমি বললাম একটু ভাবতে সময় দিন। খুব তারাতারি আমাকে জানাবে ,সময় খুব কম উনি বললেন। আমি বেরতে যাব এমন সময় আবার ডাকলেন, বললেন আমরা বৌটা একটা ঢ্যাঁরস, কোন যোগ্যতাই নেই। তা নয়তো ওকেই কাজে লাগাতাম, তোমাকে ওর পরিচয় তে কাজ করতে হবে। আমি প্রায় তখনই ঠিক করে ফেলেছিলাম কাজটা আমি নেব, যা থাকে কপালে।
ঘরের দরজার ভেতরে কি হচ্ছে তা বাইরে না এলে কোনও সমালোচনা নেই। সুতরাং জীবনে সুখে থাকার পথটা ফেলতে পারিনি। এখন আমি একাই বাইরে যাই তবে বেশিরভাগ কাজই অফিসে বসে হয়ে যায় হোটেলের বিছানায় মদ নিয়ে খুব কমই ঘটে। বুঝলেন মশাই লোভনীয় শরীর দেখিয়ে অনেক টাকার ব্যবসা বার করে আনি। মেয়েদের শরীর হোল লক্ষী, কিছুটা অংশ খোলা রাখলেই টাকা আসে। পার্টিদের অফিস চেম্বারে যাই রগরগে পোশাক পড়ে, কোলে বসিয়ে উপর উপর একটু মস্তি করে অর্ডার পাশ করে দেয়। যতো টাকার অর্ডার পাশ করাতে পারবো ততো কমিশন আসবে।

আমি চুপ করে ওরা কথা শুনেছিলাম, এরই মধ্যে তিন পেগ শেষ করে ফেলেছে। আমিও তাই তবে দীপা এক পেগ খেয়েই কথা জড়িয়ে ফেলেছে, ওতো প্রথম পেগে চুমুক দিয়েই একটা অদ্ভুত অভিব্যক্তি দেখালো, আমি ওকে বললাম অল্প করে চুমুক দিতে থাকো দেখবে অভ্যাস হয়ে যাবে । আবার কিছুক্ষণ দিপাকে দেখলাম, অত্যান্ত সেক্সি লাগছে, আজ রাতে মনে হচ্ছে একটু মস্তি হবেই। বার থেকে বেরিয়ে আমি প্রথম গাড়ি ছোটালাম লিপির বাড়ির দিকে। ওর ফ্ল্যাট দোতলায়, বাড়ির সামনে গিয়ে আমিও ওর সাথে গাড়ি থেকে নামলাম, জায়গাটা খুবই নির্জন, দীপাকে বললাম গাড়ি লক আছে তুমি সিটে শুয়ে থাকো আমি ওকে ফ্ল্যাটের দরজায় পৌছেদিয়ে আসি। দুজনে এগতে থাকলাম, সিড়ির ল্যানডিংয়ে উঠেই ও হঠাত্ আমার হাত চেপে ধরে দাঁড়িয়ে পড়লো, চোখে এক তিব্র কামনার ছাপ নিয়ে আমার দিকে তাকিয়ে বললো আবার কবে দেখা করবে ? আমার সারা শরীরে বিদ্যুত্ খেলে গেল , মনে হচ্ছিল ওকে জড়িয়ে নিয়ে চটকাই, নিজেকে সংযত রেখে বললাম তোমার ফোন নম্বরটা দাও, সুবিধা মতো ফোন করবো। ওকে ফ্ল্যাটের দরজায় পৌছে দিয়ে আমি সবে তিনটে সিঁড়ি নেমেছি হঠাত্ পেছন থেকে জামায় টান, কি হোল আবার বলে যেই ঘুরে দাঁড়ালাম লিপি আমার মাথাটা দুহাতে চেপে ধরে বললো একটু আদর করে যাও, এবার ও আমার ঠোঁটে ঠোঁট চেপে ধরে চোখ বন্ধ করে কিছুক্ষণ রইল। আমি কোন রকম ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলাম না কারণ বুঝতে পারছিলাম ও ওর সমস্ত আবেগ ঢেলে দিয়ে তৃপ্ত হতে চাইছে। এরপর আমার ঠোঁট দুটোয় জিভ বোলাতে থাকল । আমি পাথরের মতো দাঁড়িয়ে রইলাম। এবার একটা তৃপ্তির হাসি হেসে দরজার দিকে এগিয়ে গেল ।
Like Reply
#3
সেদিন রাতে আমাদের বাড়ি ফিরতে প্রায় সাড়ে আটটা বেজেছিল। আমার শরীরে তখনও লিপির স্পর্শ অনুভব করছি। একে একে দুজনেই বাথরুমে ফ্রেশ হয়ে এলাম। দীপা নগ্ল অবস্থায় বাথরুম থেকে বেরিয়ে এলো, ও চুল না ভিজিয়ে স্নান করেছে, গা থেকে জল ঝরছে, ওর শরীর যেন ঝিলিক দিচ্ছে ,ওর যোনির লোম খুব ঘন কালো তাতে জলের ফোঁটাগুলো যেন হীরের মতো জ্বল জ্বল করছে , মাথায় জড়ানো তোয়ালেটা খুলে মুছতে মুছতে ও বললো এখন নেশাটা বেশ চড়েছে । আমি হেসে বললাম মাত্র এক পেগেই ? ও বললো চুপ করো সবে হাতেখড়ি হলো।

আজ কিন্তু তুমি এক লাফে অনেকটা চলেগেছো আমি ওর গাল টিপে বলতে ও লাজুক স্বরে বললো ঐ ডাক্তারের কথাগুলো আমার সেক্স জাগিয়ে দিয়েছে, এখন যদি কোন পরপুরুষ আমায় অফার করে আমি রাজি আছি, তুমি কাউকে আমার সাথে ভিড়িয়ে দাও , আমি সিরিয়াসলি বলছি খুব সেক্স উঠে গেছে। আমি ওকে জড়িয়ে ধরে বললাম এভাবে হবেনা, তুমি নিজে কোন পছন্দসই পুরুষের মুখোমুখি হলে তোমার দেহ দেখিয়ে তাকে উত্তেজিত করে ভিড়ে যাবে। আমি ওকে একথাও বললাম তুমি কিন্তু তিনদিন পর লিপির দোকানে যাবে এবং নিয়মিত শরীর চর্চা রাখবে। আগে দেহটাকে মোমের মতো করে ফেলো তবেই তো পুরুষরা আকৃষ্ট হবে। ও মাথা নাড়লো, বললো আমি একজন গ্ল্যামার লেডি হয়ে উঠবো । একটা চেয়ার টেনে নিয়ে ব্যালকনির আধা অন্ধকারে একটু নিরিবিলিতে বসলাম, মনটা বারবারই ঐ লিপির কাছে ছুটছে, সবকিছু যেন বোঝার আগেই ঘটে গেল । ওর ঐ উষ্ণ চুম্বন যেন আমার হৃদয়ে গেঁথে গেছে। ও কি আমার কথা ভাবছে ? আমার কিন্তু একটু লজ্জাও করছে। একটা হিসেব কিছুতেই মেলাতে পারছিনা যে লিপি কি ওটা হঠাত্ নেশার কারণেই করেছে নাকি ও একটা সম্পর্ক তৈরি করতে চাইছে। ওর কথা ভাবতে ভাবতে রাত যে বেড়েছে খেয়ালই হয়নি। ঘরে ঢুকে দেখি দীপা খাটের একপাশে ঘুমিয়ে পড়েছে । ও সাধারণত নাইটি পরে না, খুব গরম পড়লে সেদিন একটা নাইটি পড়ে তাও সেই নাইটি হাতা ওয়ালা গলা থেকে পা অবধি ঢাকা । ওর কাছে এগিয়ে গিয়ে বসে ওকে একটা চুম্বন করলাম তারপর একে একে শাড়ি থেকে শুরু করে ওর সব পোষাক খুললাম , আজ ওর শরীরটা অন্যরকম লাগলো, লোমহীন দেহে ক্রিম ম্যাসাজ হয়েছে তাতে শরীররটা স্পর্শ করলে অনুভূতিটা লাগছে ঠিক ফোলানো বেলুনে তেল মাখানো থাকলে যেমনটা লাগে।

আমি নিজেরও সমস্ত পোশাক খুলে ওকে জড়িয়ে নিয়ে ঠিকঠাক ভাবে শুলাম । দীপা হয়তো একটু জেগে উঠেছিল, ও আমার কোলে পা তুলে আমার গলা জড়িয়ে আবার ঘুমিয়ে পড়লো। আমি ওর খোলা শরীরে আলতো ভাবে হাত বোলাতে থাকলাম। সেদিন আমরা বাইরেই রাতের খাবার সেরে নিয়ে ছিলাম সুতরাং রাতে আর খাবার ঝামেলা ছিলনা। সকালবেলা ঘুম ভাঙতেই দীপা আমায় এক ধাক্কায় উঠিয়ে দিয়ে বললো কি গো, আমরা নাঙ্গা কেন ? রাতে কি আমি অসংলগ্ন কিছু করেছি ? আমি হেসে ফেললাম, বললাম আরে না, কাল তোমার শরীরটা গরম ছিল তাই সব ছাড়িয়ে দিয়েছিলাম, যাতে ঘুমটা ভালো হয়, আর সাথে সাথে আমিও ভাবলাম যে নিজেও একটু রিল্যাক্স করে শুই, তাই দুজনেই নাঙ্গা হয়ে ঘুমিয়েছি। আমি ওকে বললাম এখন আর সেজেপেটে শাড়ি জড়াতে হবে না, একটা নাইটি পরে নাও তারপর চায়ের ব্যাবস্থা করো। ও হঠাত্ করে আমার যৌনাঙ্গের দিকে দৃষ্টি স্থির করলো, তারপর জিজ্ঞেস করলো কি গো কাল রাতে এটা কি শক্ত হয়ে গিয়েছিল ? আমি ভ্রু কুঁচকে বললাম কি করে বলবো, আমি তো ঘুমিয়ে পরে ছিলাম । ও এবার সেটিকে মুঠোয় নিয়ে কয়েকটা চুমু দিয়ে হাসতে হাসতে উঠে বাথরুমে ঢুকলো।

মনেপড়ে গেল সেই বিয়ের প্রথম দিকের কথা, রাতে এক বার তৃপ্ত হবার পরে সকালে আরো একবার চাইতো, খুব সেক্স এনজয় পছন্দ করতো। আমার অফিসে কতোবার দেরি হয়েছে শুধু ওর পাগমির কারণে। কোন কোন ছুটিতে আউটিং- এ গিয়ে সকাল থেকে রাত পর্যন্ত আমরা চার বারও করেছি, ও তার পরেও অনেক সময় আরো একবার চাইতো। কিন্তু যতো দিন পেরিয়েছে ওর এই উন্মাদনা বা চাহিদা ক্রমশ কমে এসেছে । এখন তো আমাদের ছ-মাসে একবার হয় কিনা সন্দেহ আছে আর এই যৌন চর্চায় শিথিলতাই দীপার অকালে ত্বকের শিথিলতার কারণ। এটা এক প্রকার দেহে বার্ধক্যের লক্ষ্যণ , ডাক্তারের এমনই অভিমত। এর মধ্যে একদিন আমি অফিস থেকে ফোনে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করে দীপার ওষুধগুলো সম্বন্ধে জানতে চাইলাম । ওকে যে দুটো ওষুধ দিয়েছি তার একটা হোল ত্বকের ভিটামিন আর অপরটি হোল সেক্সসুয়াল নার্ভগুলো চনমনে করে তোলার জন্য। জানবেন ঐ নার্ভগুলোই যৌবন স্থায়ী রাখায় সাহায্য করবে, ওকে একমাস পর থেকে একটু নজরে রাখবেন কারণ নার্ভগুলো যখনই নতুন করে সজীব হোতে শুরু করবে ওর জৈবিক চাহিদাও বাড়তে থাকবে, এই অবস্থায় অনেক মহিলাই বিপথে পা বাড়ায়। বিষধর সাপ দেখতে সুন্দর হয়, আর যে সাপের বিষ থাকে না সেগুলোর কোনও চাকচিক্য থাকে না, ঠিক তেমনি ব্যাপার মানুষের মধ্যেও ঘটেছে, শরীরে যখন যৌন চাহিদা থাকে তখন তার রূপও থাকে কিন্তু যখন সেটা হারিয়ে যায় তখন বার্ধক্যের ছাপ পড়ে। সুতরাং ওরা শরীরে যৌন আকাঙ্খা বাড়ানো দরকার, এতে শরীরে একটা যৌন আবেদন থাকবে। আমি তখন ডাক্তারকে জানিয়ে দিলাম যে ও কিন্তু আমাদের বিয়ের পর খুব মাত্রায় সেক্সি ছিল।

ডাক্তার হেসে বললেন সেদিন ওকে নানা ভাবে জাজ্ করে সেটা বুঝতে পেরে ছিলাম তাই সেই ভাবেই ওষুধ সিলেক্ট করেছি। ঐ শক্তিটাই শুধু জাগিয়ে তোলা আমার কাজ।
সত্যি বলতে কি এই সময়টা আমাদের জীবনে খুব মোনোটনাস হয়ে গিয়ে ছিল। অফিস আর বাড়ি এইটুকুই ছিল গণ্ডি । সেদিন লিপি যা করলো তা আমায় নাড়িয়ে দিয়েছে । কাজের ফাঁকে ফাঁকে ওর কথা মনে এসে পড়ে। বেশ কয়েক দিন পেরিয়ে গেল, ও কিন্ত আমরা সাথে আর কোন যোগাযোগ করেনি যা আমি আসা করে ছিলাম। আমি এবার নিশ্চিত হলাম লিপি সেদিন যা করেছিল সেটা নেশাতেই করেছিল। তবে এই ধরনের ঘটনা আমার জীবনে প্রথম ঘটলো, স্ত্রী ছাড়া আর কোন মহিলার উষ্ণ স্পর্শ আমি কখনও পাইনি।

সেদিন অফিস থেকে বাড়ি ফিরতেই রোজকার মতো দীপা গেট খুলে দিল, কিন্তু আমি ভেতরে না ঢুকে গেটের কাছেই হতবুদ্ধি হোয়ে দাঁড়িয়ে রইলাম, এ কোন অপ্সরী আমরা সামনে দাঁড়িয়ে ! এ কি আমার সেই স্ত্রী! পরনে একটা হাল্কা রঙা ছোট্টো নাইটি, শরীরের বেশির ভাগ অংশই খোলা, এলো চুলে এক অনন্য জৌলুস, দেহটা যেন মোম দিয়ে গড়া। ঘোর কাটলো যখন ও বললো কি দেখছো অমন করে, ভেতরে এসো।

আমি ওকে জড়িয়ে নিয়ে ঘরের দিকে যেতে যেতে বললাম তোমাকে আজকে অসাধারণ লাগছে, আজতো তোমার লিপির পার্লারে যাবার কথা ছিল। ও বললো পুরো উলঙ্গ করে ঘষা মাজা করেছে আর দুটো এই রকম নাইটি দিয়েছে। আমি তখন বাইরের জামাকাপড় খুলছি, খালি গায়ে শুধু জাঙ্গিয়া পরে প্যান্টটা হ্যাঙ্গারে ঝুলিয়ে রাখছি, ও হঠাত্ উঁচু গলায় বলে উঠলো আরে তোমায় দেখে একটা কথা মনে পড়ে গেল, এই দেখো লিপি আজকে আমায় কি করে দিয়েছে, এই বলে ও নাইটিটা বুকের কাছে তুলে থুতনিতে চেপে রেখে প্যান্টিটা একটু নামিয়ে দিলো।

দেখলাম ওর যোনির উপরের লোম গুলো ছোট্টো ত্রিভুজের মতো রেখে পরিষ্কার করে ছেঁটে দিয়েছে ।আমি ওই অবস্থাতেই ওর দিকে এগিয়ে গিয়ে বললাম বাঃ বেশ সুন্দর করে ছেঁটে দিয়েছে। নিচু হয়ে ওইখানটায় একটা চুমু দিয়ে উঠে দাঁড়াতেই ওর মোবাইলটা বেজে উঠলো। লিপির ফোন, বুকটায় ধরাস করে উঠল, দুএকটা কথার পরেই দীপা বললো আমরা বরকে দেখালাম, বলেছে সুন্দর হয়েছে। আমি দীপাকে বললাম লিপির কেমন ছাঁটা একটা ছবি পাঠাতে পারতো। আমার কথাটা লিপির কানে গেছে। ও দীপার সাথে কথা সেরে ওকে বললো ফোনটা তোর বরকে দে। কথাগুলো ক্ষীণ ভাবে আমি শুনতে পেলাম । দীপা আমাকে ফোনটা দিয়ে বললো তুমি কথা বলো আমি তোমার চা টা চাপাই, এই বলে ও রান্নাঘরে চলে গেল । আমি সেই জাঙ্গিয়া পরেই সোফায় বসে পরলাম। ফোনের ও পাস থেকে ভেসে এলো কি কেমন আছো ? আমি বললাম বেশ ভালো, তুমি কেমন আছো? আমি কেমন আছি সেটা কাল জানাবো তোমার অফিসে ফোন করে; ফোনটা ধরবে কিন্তু। আর আমার কেমন ছাঁটা আছে সেটা আমার দোকানে এসে দেখে যাবে। আমি একটু তোতলা ভাবে বললাম না মানে আমি ঠাট্টা করছিলাম। ও বেশ গম্ভীর স্বরে বললো সেদিন ঠোঁট দিয়ে তোমার ঠোঁট চেপে ধরেছিলাম এবার ঐ সুন্দর করে ছাঁটা জায়গাটা তোমার ঠোঁটে চেপে ধরবো। ওর এই কথাটা আমার বুক তোলপাড় করতে শুরু করলো, অনুভব করলাম আমার যৌনাঙ্গটা জাঙ্গিয়া ফেটে বেরিয়ে আসতে চাইছে। আমি ফোনটা কেটে দিলাম। দীপা চা নিয়ে এসে জিজ্ঞাসা করলো ফোনটা কেটে দিয়েছে ? আমি বললাম হুঁ। দীপা বললো আজ লিপি আর আমি বন্ধুত্ব পাতালাম, দুজনে দুজনকে তুই করে কথা বলা চালু করলাম।
পরদিন অফিসে এসে থেকে আতঙ্কে আছি, এই বুঝি লিপির ফোন এলো এবং আমাকে ওর ফোন ধরতেই হবে তা না হলে ও হয়তো অফিসে এসে হাজির হবে। অবশেষে ফোন এলো, তবে তার আগে হোয়াটস অ্যাপে একটা ছবি পাঠালো, যার ইঙ্গিত খুব মারাত্মক ।

আমি শরীরে একটা উষ্ণতা অনুভব করলাম। ফোন ধরে বললাম অযথা আমায় উত্তেজিত করছো কেন ? আমি এক নিরিহ অসহায় মানুষ , তুমি কিন্তু আমার ওপর অত্যাচার করছো। ও আমার সব কথা শুনে জবাব দিলো এর জন্য তুমি নিজে দায়ী। আমি তো অবাক, বললাম আমি আবার কি করলাম ? তোমার ঐ দুষ্টুমি মার্কা সুইট গেটআপ দেখেই তো তোমার প্রেমে পড়েছি, কেন ঐ রকম গেটআপ বানালে ? ওর এই রকম যুক্তি শুনে আমি হাসবো না কাঁদবো বুঝে পাচ্ছিলাম না। বললাম পাগল একটা। ও বললো এখন থেকে কম বেশি অত্যাচার চলবে, এবার প্ল্যান বানাও দুই বৌ কে কিভাবে ম্যানেজ করবে। আমি আঁতকে উঠে বললাম তুমি আবার আমার বৌ কিভাবে হোলে ? ও উত্তর দিল আমার হাসবেন্ডের কাছ থেকে যেগুলো পাই না সেগুলো তোমার কাছে পুরোন করবো, এবং যতক্ষণ তোমার সাথে কাটাবো তুমি আমাকে বৌ ভাববে, মাঝে মাঝে একটু সময় দিলেই চলবে।

এর পর থেকে মাঝে মধ্যে দীপা ও লিপিকে নিয়ে বারে গেছি , মদ আর খাওয়াদাওয়ার পর রাত করে বাড়ি ফিরেছি। এইভাবে প্রায় তিনি মাস কেটেছে। আমার স্ত্রী দীপার মধ্যে অনেক পরিবর্তন এসেছে, ওর বয়সটা অনেক কমে গেছে, টান টান চামড়ায় উজ্বলতা ও চাকচিক্য সিনেমার নায়িকাদের মতো হয়েছে, সঙ্গে পোশাকও সেই ধরনের। ও যখন ছোটখাটো হাতা কাটা ফ্রক পরে বাইরে বেরোয় ওকে একটি আঠেরো বছরের যুবতীর মতো লাগে। স্তন দুটিও বড়ো ও খাড়া হয়েছে। ও স্তনের বোঁটাতে একটা ঘরোয়া ট্রিটমেন্ট করে, প্রতিদিন রাতে একটুকরো পাতি লেবুর ওপর সামান্য খাওয়ার সোডা ছড়িয়ে সেটা দিয়ে স্তনের বোঁটা আর চারপাশে কিছুক্ষণ ঘষে , ঠোঁটের উপরেও লাগায়, সাড়া রাত এইভাবে রেখে দেয় তারপর সকালে ধুয়ে ফেলে। এর ফলে ওরা বোঁটা দুটো পুরো গোলাপি হয়ে গেছে আর ঠোঁট দুটো টুকটুকে লাল। এটা ওকে লিপি শিখিয়েছে । লিপি ওকে বলেছে যদি কখনও অন্য পুরুষের কাছে নিজেকে সমর্পণ করিস সবদিক থেকে নিজেকে সাজিয়ে দিবি। ঠিক যেমনভাবে আমরা অতিথিকে খাবার দেওয়ার সময় সুন্দর ভাবে সাজিয়ে পরিবেশ করি। দীপার ভেতরে যে আজকাল যৌনতার আগুন দাউদাউ করছে তা ওর চোখে মুখে প্রকাশ পায়। তবে একটা ব্যাপারে আমি নিশ্চিত যে দীপা আমায় ছেড়ে আর কখনওই থাকতে পারবে না কারণ আমাদের মধ্যে সেক্সুয়াল ডিমান্ড যতো কমেছে আত্মিক টান ততোধিক বেড়েছে । এরমধ্যে একদিন দীপার পিসতুতো দাদা বিদেশ থেকে আমায় ফোনে জানালো দীপাকে কয়েক দিনের জন্য ওর মায়ের কাছে পাঠাতে অর্থাত্ দীপার পিসিমার কাছে, কারণ ওনার একটা ডাক্তার চেকআপ এর দরকার, এখন দীপাকেই ওই কাজ করাতে হবে। আমি ওকে পিসিমার বাড়ি পৌঁছে দিয়ে এলাম । ও ওখানে কদিন থাকবে। পরদিন দীপা আমাকে অফিসে ফোন করে বললো লিপি তোমার সাথে যোগাযোগ করলে ওর সাথে কথা বলে নিও। দীপা আমাকে কারণ কিছু বললো না। আমার ভেতরে একটা জোয়ার ভাটা খেলতে শুরু করলো। কিন্তু কিইবা করবো, বৌয়ের আদেশ। তখন ঠিক সন্ধ্যে ছটা, বেয়ারা এসে বললো স্যার আপনার জন্য একজন নিচে অপেক্ষা করেছেন, পাঠিয়ে দেব ? বললাম না আমি এখন বেরবো। নিচে গিয়ে দেখলাম লিপি , খুব মিষ্টি লাগছে ওকে, সুন্দর একটা শাড়ি পরেছে আঁচলটা গায়ে চাপা দেওয়া।

আমি এগিয়ে গিয়ে বললাম কি ব্যপারে ? ও বললো আগে আমার সাথে বাইরে চলো সব বলছি। বাইরে বেড়িয়ে আমি ওকে জিজ্ঞাসা করলাম তোমার গাড়ি কোথায়? ও জানালো গাড়ি আজ বরকে ছেড়েছি, ওর আজ এক জায়গায় যাবার আছে। সুতরাং আমার গাড়িতেই গিয়ে বসলাম । ও বললো দীপা ওকে ফোনে জানিয়েছে যে কদিন ও বাড়িতে নেই সেই কদিন আমি লিপির কাছেই খাওয়াদাওয়া করবো। আমি একটু অনিচ্ছা প্রকাশ করলাম বটে কিন্তু লাভ হোল না। আমি ওকে জিজ্ঞাসা করলাম এখন কোথায় যাবে ? ও বললো চলো আজ দুজনে একটু মদ খাই তারপর খাওয়া সেরে বাড়ি ফিরবো। এবার লিপির আসল পোশাক টা দেখলাম, ও গা থেকে আঁচলটা নামিয়ে নিল, দেখলাম ওর ব্লাউজের পিঠটা পুরো খোলা। আমার শরীরে একটা বিদ্যুত্ খেলে গেল। আমি বাঁকা চোখে দেখলাম ব্লাউজের ওপর দিয়ে ওর স্তনের বোঁটা পর্যন্ত উঁচু হয়ে ফুটে আছে। বললাম এতো খোলা ব্লাউজ পড়েছো কেন ? ও বললো শুধু তোমার জন্য। ও সেদিন মাত্র এক পেগ মদ খেলো; আমাকেও এক পেগের বেশি খেতে দিল না।

খাওয়াদাওয়া সেরে দশটা নাগাদ লিপিকে বাড়ি পৌঁছে দিতে গেলাম। আকাশে তখন ঘন কালো মেঘে বিদ্যুতের চমক আর গর্জন শুরু হয়েছে। ওর বাড়িতে যখন গিয়ে পৌঁছলাম তখন বৃষ্টি শুরু হয়ে গেছে। হর্ন বাজাতে দরোয়ান গেট খুলে দিয়ো, গাড়িটা ভিতরে শেডের তলায় নিয়ে দাঁড় করালাম । লিপি নামতেই আমি বললাম তাহলে আমি বেরিয়ে যাচ্ছি। লিপি বললো একবার ওপরে এসো দরকার আছে। ওর সাথে ওপরে গেলাম । আমাকে ঢুকিয়ে ও দরজা লক করে দিয়ে বললো এই ঝড়-বৃষ্টিতে আজ বাড়ি ফেরার দরকার নেই, কাল ছুটির দিন, তাড়াহুড়ো নেই, এখানে খাওয়া দাওয়া করে বাড়ি যাবে। আমি বললাম তোমার হাসব্যান্ড কোথায়? ও বললো পানাগড় গেছে অফিসের একটা কাজ আছে, সাথে দুদিন এক আত্মীয়র বাড়ি থাকবে। তাহলে আমরা দুজনেই আছি ? ও বললো এটাই তো চেয়ে ছিলাম, নাও এবার জামা কাপড় ছেড়ে বাথরুমে একটু ফ্রেশ হয়ে এসো, তোয়ালে ভেতরে আছে। লিপি চলে যেতেই আমি জামাকাপড় ছাড়তে শুরু করলাম, সার্ট প্যান্ট হ্যঙারে ঝুলিয়ে শুধু জাঙ্গিয়া পরে বাথরুমে ঢুকলাম। হালকা স্নান করে তোয়ালে জড়িয়ে বাথরুম থেকে বেরুতেই মুখোমুখি লিপির । ও শাড়ি ব্লাউজ ছেড়ে ফ্রেশ হয়ে একটা ছোট মাপের নাইটি পরে এসেছে, আমার হাত থেকে জাঙ্গিয়াটা ছিনিয়ে নিয়ে বললো রসে মাখামাখি জাঙ্গিয়াটা কোথায় রাখছো ?

আমার প্যান্টিটারও একই অবস্থা, এগুলো এখনই কেচে দিতে হবে। ও নিজের ব্রা, প্যান্টি , আমার গেঞ্জি, জাঙ্গিয়া এগুলো নিয়ে বাথরুমে ঢুকলো। এটা ঠিক আমার আজকে খুব রস বেরিয়েছে, লিপি যখন গাড়িতে আমার পাশে গা ঘেঁষে বসে ছিল ওর ঐ খোলামেলা ব্লাউজ দেখে আমার সেক্স উঠে গিয়ে ছিল, তারপর কেবিনের মধ্যে বসে মদ খাওয়ার সময় ওকে জড়িয়ে নিয়ে আদর করেছি , সেই সময়ও খুব রস বেরিয়েছে, সুতরাং ওরও যে রসে প্যান্টি ভিজেছে এটা স্বাভাবিক । যাক্ এখন কেচে মেলে দিলে কাল পরতে পারবো। লিপি বাথরুমে কাজ সেরে বেরিয়ে আসতেই খেয়াল করলাম ও নাইটির নিচে কোন প্যান্টি পরেনি, নাইটিটা পাতলা বলে বোঝা গেল। বললাম তুমি ভেতরে কিছু পরনি ? ও একটু মুচকি হেসে বললো কটা প্যান্টি নোংরা করবো, এখন তো রস বেরোতেই থাকবে।

এবার আমার দিকে নজর পরতেই এগিয়ে এসে আমার কিছু বোঝার আগেই এক টানে আমার তোয়ালেটা খুলে নিয়ে বললো এখনও এই ভিজে তোয়ালেটা জড়িয়ে আছো ? আমি দুহাতে যৌনাঙ্গটা ঢেকে বললাম তুমি তো আমায় পরার কিছু দিলেনা। ও গম্ভীর ভাবে বললো থাক এখন কিছু পরতে হবেনা, রসে মাখামাখি হবে। আমি সম্পূর্ণ উলঙ্গ হয়ে বোকার মতো দাঁড়িয়ে রইলাম।

দুটো গ্লাস নিয়ে দীপা কিছুটা করে কোল্ড ড্রিঙ্কস ঢাললো, তারপর যেটা করলো তা দেখে আমি জিজ্ঞাসা করেই ফেললাম ওটা কি দিচ্ছো ? ও একটা ছোট্টো কার্টুন বক্স থেকে কয়েকটা ক্যাপসুল বার করে সেগুলো খুলে ভেতরের সাদা পাউডার ড্রিঙ্কস এর মধ্যে ঢেলে দিয়ে বললো আজ অনেক খাওয়া দাওয়া হয়েছে তাই হজমের টনিক বানাচ্ছি। একটা গ্লাস আমরা হাতে ধরিয়ে দিয়ে বললো চলো ব্যালকনিতে বসে ধীরে ধীরে খাই। বাইরে তখন তুমুল বৃষ্টি, আমরা দুজন দুটো চেয়ার নিয়ে গায়ে গায়ে বসলাম, আমি সম্পূর্ণ উলঙ্গ আর ও একটা ছোট্টো নাইটি পরে, নিচে কিছু পরেনি। বৃষ্টির ঝাঁট আমাদের বিপরিতে ছিল বলে বসতে অসুবিধা হয়নি। দুজনেই পা দুটো সামনের গ্রিলের উপর তুলে আরাম করে বসলাম । ঘন ঘন বিদ্যুতের চমকে সামনের পরিবেশ ঝলমল করে উঠছে। আমরা অল্প অল্প করে পানিয়োতে চুমুক দিচ্ছি আর নিজেদের কাজকর্ম নিয়ে আলোচনা করছি। হঠাত্ লিপি হাত বাড়িয়ে আমার লিঙ্গটা মুঠো করে ধুলো, ওটা অনেক আগে থেকেই একটু একটু করে শক্ত হচ্ছিল। ও কাজের আলোচনার মধ্যেই লিঙ্গটা হাল্কা ভাবে ম্যাসাজ করে চললো।সত্যিই আমার বেশ আরাম হচ্ছিল। এখানে এইভাবে প্রায় এক ঘন্টা কেটে গেছে। বৃষ্টি মাঝে একটু কমলেও আবার জোর কদমে শুরু হয়েছে। লিপি মাঝে মাঝে ওর হাতের তোয়ালে রুমালটা দিয়ে লিঙ্গটা ভালো করে মুছে দিচ্ছে কারণ ওটা দিয়ে ক্রমাগত রস ঝরছে, ও নিজের যোনিটাও মুছে নিচ্ছে কারণ সেখানেও রসের বন্যা বইছে। একটা সময় আমার মনে হোল লিঙ্গটা ঝুঝি ফেটেই যাবে , ওটা চুড়ান্ত ভাবে শক্ত হয়ে ফুলে উঠেছে।

আর সহ্য করতে পারছি না, লিপির হাতটা শক্ত করে ধরে এক টানে দাঁড় করালাম , বললাম এবার ঘরে চলো। লিপি মুচকি হেসে বললো যাক্ কাজ তাহলে শুরু হয়েছে। লিপির এই কথার মানে তখন বুঝতে পারিনি। ও আমাকে টেনে বাথরুমে নিয়ে গিয়ে লিঙ্গটা ভালো করে ধুয়ে দিল, তারপর নিজের যোনিটা ভেতরে আঙুল ঢুকিয়ে ভালো করে পরিষ্কার করে আমায় টেনে নিয়ে বিছানায় তুললো। আমি জানিনা কেমন করে সেই রাতের বর্ণনা দেবো তবে বলতে পারি বাইরে তখন যে মহাপ্রলয় চলছিল তার চেয়ে শত গুণ বড় মহাপ্রলয় ঘটেছে বিছানায় দুজনের মধ্যে। প্রথমে লিপি ওর পা দুটো একটু ফাঁক করে শুয়ে আমায় বললো মুখে দিয়ে চুষে দাও। আমি শুরু করতেই ও বেশ জোরে শব্দ করে কঁকিয়ে উঠলো, এতে আমার ভেতরে যেন আগুন দ্বিগুণ হয়ে উঠলো , আমি জিভটা ঠেলে ভিতরে ঢুকিয়ে জোরে চুষে থাকলাম আর ওর রস গিলতে থাকলাম।

একসময় ও আর সহ্য করতে পারলো না , সোজা উঠে বসে পরলো। এবার আমায় ধাক্কা দিয়ে শুইয়ে আমার লিঙ্গটা নিজের মুখে ঢুকিয়ে জোর কদমে চুষতে শুরু করলো। সে যে কি আনন্দের উপলব্ধি তা ভাষায় প্রকাশ করা যাবে না। প্রায় আধঘন্টা প্রাণপণে চুষার পর আমি ওকে বললাম এবার ঢোকাতে দাও। ও হঠাত খাট থেকে নেমে পরে বললো দশ মিনিট সময় দাও আমি আসছি। আমার তখন মনে হচ্ছে হাত দিয়ে মৈথুন করে একবার বের করে দিই কিন্তু দেখলাম কিছুতেই বের করা যাচ্ছে না। লিপি তখন আমার আর ওর দুটো ল্যাপটপ নিয়ে ক্যামেরা চালু করে দুটো টেবিলে বসিয়ে দিয়েছে। ও খাটে আসতেই আমি বললাম এটা কেনো করলে ? ও বললো আমাদের প্রথম রাতের স্মৃতি টা ধরে রাখবো। এবার ও চিৎ হোয়ে শুয়ে বললো ধীরে ধীরে ঢুকিয়ে দাও। প্রথম পর্যায়ে যখন আমার বীর্যপাত ঘটলো দেখলাম প্রায় শোওয়া একঘন্টা লড়াই চলেছে। এই ভাবে সারা রাত আমাদের যৌন লীলা চলেছে। রাতের নিস্তব্ধতা ভেঙে এই ঘরে চলেছে শুধু আবেগের আর্তনাদ । আশপাশের কেউ হয়তো শুনতে পায়নি বাইরের বৃষ্টির আওয়ারের কারণে। যখন তৃতীয় পর্যায়ে বীরযপাত ঘটলো তখন সকাল ছটা বেজে গেছে। আর শরীর দিচ্ছে না।

বাথরুম থেকে দুজনে পরিস্কার হোয়ে কোন রকমে টলতে টলতে বিছানায় গিয়ে উঠলাম। লিপি ওর নরম নগ্ন শরীরটা আমার কোলের মধ্যে গুঁজে আমার কাঁধে মাথা রেখে বললো ডার্লিং আজ যে আনন্দ পেলাম এটা জীবনের প্রথম অভিজ্ঞতা। আমি ওকে বুকের সাথে চেপে নিয়ে অনেক আদর করলাম, চুমু খেলাম , তারপর বললাম আমার যে কি করে আজ এতো পাশবিক শক্তি হোল কিছুই বুঝতে পারছি না। ও আমার গালে একটা চুমু দিয়ে বললো ঐ যে কোল্ড ড্রিঙ্কস।
Like Reply
#4
আজ ঠিক চার মাস নয় দিন হলো দীপার ট্রিটমেন্ট, ম্যাসাজ ও যোগাসন চলছে । নিজের বৌ বলে বলছি না, এখন ওর শরীরটা পুরুষদের চোখে একটা লোভনীয় উপাদান হয়ে দাঁড়িয়েছে । দীপাকে যেন নতুন করে ভালোলাগতে শুরু করেছে। ওর প্রতি এখন আমি বিশেষ ভাবে নজর দিই। তবে এটা ঠিক যে এসবের পিছনে রয়েছে লীপির কৃতিত্ব, কারণ লীপির সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হবার পরে আমি বুঝতে পারলাম যে আমি এতো দিন অন্ধকারে ছিলাম হঠাত নিজেকে ভালোলাগতে শুরু করলো, আমি যেন জীবনে আলো দেখতে পেলাম। এর কারণ আমি জানিনা, এর উত্তর মনস্তাত্ত্বিকরা বলতে পারবেন।

লীপির সঙ্গে সেদিন রাত ভোর যৌন লীলায় কাটানোর পরে ক্লান্ত শরীরে ঘুমিয়ে পরে ছিলাম ছটা নাগাদ। যখন লীপির চুম্বনে ঘুম ভাঙলো বেলা একটা। আমি ঘুম চোখে উঠেই প্রথমে লীপির যৌনাঙ্গে একটা চুমু দিলাম কারণ ঐ স্থানটি আমাকে সারা রাতে যে আনন্দ দিয়েছে তা অবর্ণনীয়। লীপি টলতে টলতে কোনওক্রমে ওর নগ্ন শরীরটা টেনে নিয়ে গেল বাথরুমে। দরজা খোলা অবস্থাতেই ও সাওয়ারের নিচে গিয়ে দাঁড়াল । আমি বিছানা থেকেই ওর স্নানের দৃশ্য দেখছিলাম ।

মাথা তুললেই কেমন ঝিমঝিম করছে, তবু উঠে বসলাম, চোখ পরতেই দেখলাম লিঙ্গটা কেমন সাপের খোলসের মতো ছাল ওঠা খসখসে লাগছে, লীপির রস শুকিয়ে চামড়ার মতো হয়ে আছে। সেদিন দুপুরে লীপিকে রান্নার ঝামেলায় যেতে বারণ করলাম, বাইরে থেকে খাবার এনে চালিয়ে দিলাম। দুপুরের খাওয়াদাওয়া সেরে আমি লীপিকে বললাম তুমি এখন রেস্ট নাও, আমি বরং বাড়ি গিয়ে জানাল দরজাগুলো একটু খুলে দিই, কাল থেকে বন্ধ রয়েছে। দীপা ফিরবে দিন দুয়েক বাদে, আজ সন্ধ্যেয় একবার ওকে ফোন করে পিসিমার খবর নিতে হবে। রাত তখন নটা হবে , রাতের খাবারের জন্য লীপির বাড়ির উদ্দেশ্য রওনা দিলাম, দরজায় বেল টিপতেই ভদ্রলোক উদ্বিগ্ন মুখে দরজা খুললেন। ভদ্রলোক আগে আমায় কখনো দেখেননি তাই নিজের পরিচয় দিয়ে বললাম আমি দীপার হাসব্যান্ড, এবার উনি সামান্য হাসি ফুটিয়ে আমাকে ভিতরে নিয়ে দরজা বন্ধ করে বললেন দেখুন না আমি বাড়ি ফিরে দেখি ও বিছানায় পড়ে আছে , গা পুড়ে যাচ্ছে, হাই ফিভার, কি করবো বুঝে পাচ্ছি না, একজন ডাক্তার যে ডাকবো তাও ওকে ফেলে বেরুতে পারছিনা, তাই জলপট্টি দিয়ে একটু জ্বর কমানোর চেষ্টা করছিলাম। ঘরে গিয়ে দেখি লিপি অচৈতন্য অবস্থায় শুয়ে আছে। আমার বুঝতে অসুবিধা হোল না কেন হঠাত্ এমন জ্বর, আসলে কাল রাতভোর যে ধকল গেছে তার উপর শরীর থেকে অবিরত যে যৌন রস বেরিয়ে গেছে এটা তারই কারণ, ভদ্রলোককে বললাম আমি দেখছি কিভাবে জ্বর নামানো যায়, আপনি বরং এখনই বেড়িয়ে যান রাতের খাবার আর কটা প্যারাসিটামল ট্যাবলেট নিয়ে আসুন, এখনই কোন ডাক্তার ডাকার প্রয়োজন নেই। ভদ্রলোক বেড়িয়ে যেতেই আমি দরজা আটকে দিয়ে লীপিকে টেনে তুলে বসালাম, চটপট ওর গা থেকে নাইটিটা খুলে ওর চুলগুলো গার্ডার দিয়ে শক্ত করে জড়িয়ে দিলাম তারপর কোলে তুলে সোজা বাথরুমে সাওয়ারের তলায় দাঁড় করালাম। ঠান্ডা জলে ভালো করে স্নান করিয়ে, শুকনো করে মুছে বিছানায় এনে ফেললাম, একটা মোটা বেডসিট গায়ের উপর চাপিয়ে দিলাম। ওঃ সমস্যার কি শেষ আছে ? হঠাত্ চোখে পরলো ঠান্ডায় ওর স্তনের বোঁটা দুটো ডুমো ডুমো হয়ে চাপা দেওয়া বেডসিটের উপর দিয়ে স্পষ্ট ফুটে আছে, ভদ্রলোক এসে দেখলে খুবই খারাপ লাগবে, চটপট ওর নাইটিটা ভাঁজ করে বুকের উপর চাপিয়ে দিয়ে তার ওপর বেডসিটটা ঢেকে দিলাম।

ভদ্রলোক ফিরে আসার পর বললাম জ্বর এখন অনেকটাই নেমেছে, চলুন আমরা আগে খেয়ে নিই তারপর আমি ওকে ধীরে ধীরে খাইয়ে শেষে ওষুধ দেবো। খাওয়া দাওয়ার পর আমি ওনাকে বললাম আপনি কিন্তু নিশ্চিন্তে আপনার কাজ নিয়ে বসতে পারেন আমি ওর কাছে আছি , রাতে এই সোফাতেই শুয়ে যাবো। উনি একটু দ্বিধা নিয়ে বললেন সোফায় ! আমি বললাম কোন অসুবিধা হবেনা আমার অভ্যাস আছে। ভদ্রলোক চলে যেতেই আমি লীপিকে ডেকে তুললাম, ওর জ্বর বেশ নেমেছে, জোর করে একটু খাওয়ালাম, তারপর একটা ওষুধ দিলাম। ওর মাথায় কিছুক্ষণ হাত বুলিয়ে, চুমু খেয়ে আদর করার পর ও নিজেই উঠে বসলো। ও এখন সম্পূর্ণ উলঙ্গ, নিজেই উঠে দাঁড়াল, তারপর বাথরুম করে এলো। আমি বললাম কালকের ধকলের ফল এটা।

একটু মুচকি হেসে আমায় জড়িয়ে ধরে ও বললো কাল তুমি আমায় যে আরাম দিয়েছো তা আমার সারা জীবন মনে থাকবে, এর জন্য এইটুকু কষ্ট আমি মেনে নেবো, তারপর আমাকে বললো তুমিও আমার মতো সব জামাকাপড় খুলে বিছানায় এসো । আমি বললাম তোমার কর্তা যদি আবার আসেন তাহলে কি হবে ? ও কিন্তু জোর দিয়ে বললো উনি এখন আর আসবেন না , অগত্যা আমি নগ্ন শরীরে বিছানায় ওর পাশে গিয়ে বসলাম। ওকে আমি জড়িয়ে নিয়ে বসতেই ও আমার লিঙ্গটা মুঠোয় নিয়ে নাড়াচাড়া করতে থাকে ।

আমি ওকে বললাম জানো আমার লিঙ্গের মাথাটায় খুব ব্যাথা হয়েছে, একটু জোরে ঘষা লাগলেই ব্যাথা লাগছে। ও বললো আমারও একই অবস্থা, পাকা ফোরার মতো ব্যাথা রয়েছে। লীপি আমার কোলে মাথা রেখে শুয়ে পরলো, ওর এলো চুল আমার থাই ঢেকে বিছিয়ে আছে। ও কিছুক্ষণ আমার লিঙ্গের ডগার ব্যাথা জায়গাটা মুখে নিয়ে জিভ দিয়ে আরাম দিচ্ছিল, সত্যিই বেশ আরাম লাগছিল। হঠাত্ লীপি একটু ঘাড় তুলে জিজ্ঞাসা করলো আবার বৃষ্টি এলো ? বললাম হ্যাঁ । ও যেন একটু খুশিই হলো, বললো রাতের বৃষ্টি আমার খুব ভালোলাগে, ও একটু আবেগ তারিত হয়ে কিছু সময় চুপ করে রইলো, তারপর বললো জানো আকাশ সিংহভাগ মানুষই জানে না সেক্স কত ভাবে মানুষের সভ্যজগতে কাজ করে, এরা শুধু বোঝে সেক্স মানে যৌন আনন্দ। আমি আগ্রহী হয়ে জিজ্ঞেস করলাম কিরকম ? এই যেমন ধরো শিল্পী ছবি আঁকছেন বা কবি কবিতা লিখছেন কিংবা ধরো একজন সুন্দর অভিনয় করছেন এসবের পেছনে রয়েছে কিছু সৃষ্টির আগ্রহ, একটা তিব্র আবেগ, এই আগ্রহ ও আবেগ আসে মানুষের কাম শক্তি থেকে, যে মানুষ কাম শক্তি হারায় তার দ্বারা আর কোন সৃষ্টির কাজ হয়না।

ওর এইসব কথা শুনে আমি স্তম্ভিত, এগুলো হাই ফিলোজফির কথা , একজন নগ্ন নারী আমার পাশে বসে অন্য রকম দৃষ্টি নিয়ে যখন এই ধরণের কথাগুলো বলছে, আমি হতবাক্, তখন ওকে সাক্ষাত সরস্বতীর মতো লাগছিল । সেদিন ওর জ্ঞানের গভীরতা বুঝতে পেরেছিলাম । ও আরও বললো বিজ্ঞানী যে আবিষ্কারের পিছনে বুঁদ হয়ে থাকেন তাও এক যৌন শক্তির প্রভাব, এই শক্তিকেই মানুষ বিভিন্ন ভাবে কাজে লাগায়। যৌন শক্তিকে অন্যভাবে প্রাণশক্তিও বলা যেতে পারে, আমরা যাকিছু সুন্দর দেখি এই দেখার পিছনে আমাদের ভিতরে যৌন শক্তি কাজ করে, ঠিক এইকারণেই মাঝে মধ্যে যৌন চর্চা করা উচিত, সেটা যার যেভাবে সুবিধা। আমি মন্ত্রমুগ্ধের মতো ওর কথাগুলো শুনছিলাম । সেদিনের পর অনেক দিন আমরা যৌনসঙ্গম বন্ধ রেখেছিলাম, তারপর অবশ্য মাঝে মধ্য আমরা করেছি তবে একবার করেই। কিন্তু আমার স্ত্রী দীপার প্রতি নতুন করে একটা আসক্তি লীপিই আমার মধ্যে জাগিয়েছে। আমি এখন নিজে নানা ভাবে দীপার সৌন্দর্য চর্চায় সাহায্য করি। ডাক্তার ইদানীং দীপার সব ওষুধ বন্ধ করে দিয়েছেন । তার বদলে কিছু ম্যাসাজ ক্রিম দিয়েছেন। উনি আমায় আড়ালে বলেছেন স্ত্রীকে এখন একটু সাবধানে রাখবেন, কারণ ওর যৌন চাহিদা কিন্তু ওর কুড়ি বছর বয়সে যা ছিল এখন সেটাই ফিরে এসেছে। ডাক্তারের কথায় অবশ্য আমি খুশিই হয়েছি।

দীপা বলে এখানে আমার ছোট স্কার্ট বা ফ্রক পরে বেরোতে একটু লজ্জা করে, চলো বাইরে কোথাও ঘুরে আসি, সেখানে চুটিয়ে সেক্সি ড্রেস করবো। আমি বললাম ঠিক আছে ডার্লিং আমাকে একটু গুছিয়ে নিতে দাও, তারপর কোথাও গিয়ে কদিন খুব এনজয় করে আসবো। তবে তার আগে তোমাকে কটা পার্টিতে একটু সেক্সি ড্রেস পরে যেতে হবে এবং কাজ হাসিল করে আসতে হবে, আমার বিশ্বাস এখন তোমার যা গ্ল্যামার তাতে তুমি অনেককেই টেক্কা দিতে পারবে। ও জিজ্ঞাসা করল কি কাজ হাসিল করতে হবে ? সেটা ঠিক সময়ে বলে দেবো, আমি হেসে উত্তর দিলাম। ওকে জিজ্ঞাসা করলাম তুমি কখনও ব্লু ফিল্ম দেখেছো ? ধ্যাত্, শুনেছি নোংরা ছবি, কখনও দেখিনি। কোথায় শুনেছো ? আমি জিজ্ঞাসা করলাম ? কলেজে পড়ার সময়, আমার অনেক বন্ধু দেখেছে, ওরা বলতো। আমি জিজ্ঞাসা করলাম কখনও দেখতে ইচ্ছে হয়নি ? ও একটু চুপ করে থেকে ফিক্ করে হেসে বললো ইচ্ছে ছিল কিন্তু সূযোগ হয়নি। আমাকে তো কখনও বলনি । ও বললো তুমি যদি আবার আমাকে খারাপ মহিলা মনে করো তাই বলিনি। আমি বললাম ঠিক আছে , আমি কটা ফিল্ম ইন্টারনেট থেকে বেছে রাখবো, তুমি ওগুলো দেখলে কিছু অভিজ্ঞতা হবে। ও উৎকন্ঠার সঙ্গে জিজ্ঞেস করল ঐ অভিজ্ঞতা আমার কি কাজে লাগবে ? আমি সেসময় ওকে স্পষ্টই জানালাম চেহারাটা যা বানিয়েছ, নিজের বুকটা কখনও লক্ষ্য করেছো, কেমন খাঁড়া হয়ে বেড়েছে ? তাতে যেকোন পুরুষ একবার খেতে চাইবে, যদি বেনিফিট থাকে নিশ্চয়ই এগিয়ে যাবে, তখন এই অভিজ্ঞতা কাজে আসবে। দীপা মাথা নিচু করে খানিক চুপ করে থেকে মৃদু স্বরে বললো আমার খুব ভয় করে, যদি এরকম কোন পরিস্থিতিতে পড়তে হয় তুমি কিন্তু সঙ্গে থাকবে।

ওর কথায় আমি হা হা করে হেসে বললাম আরে আমার সামনে কেউ তোমাকে নিয়ে এনজয় করবে নাকি, লজ্জা পাবে তো। ও নিজেকে সংশোধন করে বললো না মানে তুমি তখন আশপাশে থাকবে। আমি কাজের ফাঁকে অফিসে বসে কটা ব্লু ফিল্ম বেছে রাখলাম, পরে একদিন রাতে অফিস থেকে ফিরে ওকে নিয়ে বিছানায় বসলাম। ল্যাপটপ খুলে ওকে পর পর ফাইলগুলো দেখিয়ে বললাম এগুলো বাছাই করে রেখেছি, বাড়িতে অবসর সময়ে বসে বসে দেখবে, এরপর একটা ফিল্ম ওকে নিয়ে দেখতে শুরু করলাম। ও খুব মনোযোগ সরকারে দেখছিল, কিছুক্ষণ দেখার পর লক্ষ্য করলাম ও মাঝে মাঝেই বড় শ্বাস ফেলছে , আমি জিজ্ঞেস করলাম কেমন ফিল করছো ? ও আমার মুখের দিকে তাকিয়ে ধরা গলায় বললো খুব সেক্স ফিল করছি। হাত দিয়ে দেখলাম ওর প্যান্টির নিচের দিকটা জপজপে ভিজে। একটা চুমু দিয়ে বললাম ওটা পাল্টে এসো।

আমার অবস্থাও একই রকম লিঙ্গটা স্ফিত হয়ে রস বের হচ্ছে। আমার এই সেক্সুয়াল ডিমান্ড লীপির জন্যই বেড়েছে, ছাই চাপা আগুনকে ও উস্কে দিয়েছে। সেই রাতে দীপার সাথে একটা লম্বা সময়ের সৃঙ্গার চলেছে। আমি আজকাল ইচ্ছা করেই দীপার সাথে খুব একটা সঙ্গমে যাই না, কারণ ওর যৌন ক্ষুধাটা টিকিয়ে রাখার জন্য। এরমধ্যে একদিন অফিস থেকে ফিরে দীপাকে বললাম ডার্লিং এবার মনে সাহস সঞ্চয় করো, সামনের মাসে একটা পার্টি আছে, আমার কাছে সেটা খুব ইম্পর্টান্ট এবং সেখানে তোমার একটা বড় ভূমিকা থাকবে, তোমাকে কিন্তু যেকোনোভাবে কাজ হাসিল করতে হবে। আমার কথা বলার মধ্যেই দীপার মুখে ফুটে উঠলো আশঙ্কার ছাপ। আমি বললাম কি হোল ভয় পেয়ে গেলে ? ও কম্পমান ঠোঁটে বললো না ভাবছি যদি ঘাবড়ে গিয়ে কিছু উল্টপাল্টা করে বসি। আমি মৃদু হেসে বললাম তোমার ভেতরের ক্ষিদেটা টিকিয়ে রাখো, ওটাই কাজ হাসিল করে দেবে।
Like Reply
#5
সেদিন ছিল রবিবার, আমি বেরিয়ে ছিলাম কাছাকাছিই বন্ধুদের আড্ডায়, বারোটা নাগাদ বাড়ি ফিরে দেখি দীপা বাথরুমে কিছু করছে, দরজা খোলাই ছিল, কি করছো ? জিজ্ঞাসা করায় ও বললো কি আর হবে , এই দেখনা কি অবস্থা হয়েছে, সব কাজকর্ম সেরে বেলার দিকে একটা ব্লু ফিল্ম খুলে দেখেছিলাম, তারপর থেকে ক্রমাগত রস ঝরছে, প্যান্টিটা তো জবজবে ভিজেছে এরপর পা বেয়ে নামছে, সেগুলো পরিষ্কার করে প্যান্টিটা কেচে দিচ্ছি। আমি ব্যাপারটা নিয়ে একটু চিন্তিতই হলাম এই ভেবে যে এটা কোন রোগের উপসর্গ নয়তো !! কারণ সামান্য কারণে এই ভাবে রস বেরনো স্বাভাবিক নয়। ডাক্তারকে ফোন করলাম, উনি চারটে নাগাদ সময় দিলেন। এই ডাক্তারের সাথে যে কোন কারণেই হোক আমাদের একটা বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে, উনি যতো ব্যাস্তই থাকুননা কেন আমাদের জন্য একটু সময় দেবেনই আর সব সময় টাকাও নিতে চান না। এখানে একটা কথা পাঠকদের জানিয়ে দিই যে কেন যৌনতার ছবিকে ব্লু ফিল্ম বলে। আগের দিনে আমেরিকান সিনেমায় যে অংশগুলোয় যৌনতা দেখানো হতো সেই অংশগুলো নীল রংএর ছবি করে দেওয়া হতো ; সেখান থেকেই এই ব্লু ফিল্ম নামের উদ্ভব।

যাইহোক, দীপাকে বললাম সাড়ে তিনটের মধ্যে রেডি থেকো, ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট আছে। খাওয়াদাওয়ার পর কিছুটা বিশ্রাম নিয়ে আমরা রেডি হতে শুরু করলাম। দীপা প্রথমে শাড়ি পড়লেও পরে তা খুলে একটা ফ্রক পড়ে নিল, ও বললো যা গরম লাগছে তাতে বেশিক্ষণ শাড়ি পড়ে থাকতে পারবোনা । আজকাল আমার সঙ্গে বেরলে অনেক সময় ও ফ্রক পড়ে বেরোয়। দীপা আজকে যে ফ্রকটা পড়েছিল সেটি হাঁটুর একটু নিচ অবধি ঝুল। দীপা গাড়িটা গ্যারেজ থেকে বার করে রাস্তার ধারে রাখবো, আমি দরজায় তালা দিয়ে গাড়ির দিকে এগিয়ে গেলাম। ওকে বললাম তুমিই চালাও, আমি বরং একটু ঘুমিয়ে নিই। ডাক্তারকে বললাম সামান্য একটু উত্তেজিত হলেই ওর খুব পরিমাণে রস ঝরতে থাকে , একটা ছবিও ডাক্তারকে দেখালাম, ওটা আজকেই মোবাইলে তুলে ছিলাম। ডাক্তার ছবিটা ভালোকরে দেখালেন তারপর একজন মহিলা অ্যাসিস্টান্টকে ডেকে তার সাথে দীপাকে ভিতরে পাঠিয়ে দিলেন। এরপর ডাক্তারও ভিতরে গেলেন। আধঘন্টা পর দীপাকে নিয়ে ডাক্তার ফিরে এসে বললেন ওর এটা কোন রোগ নয়, একেবারেই স্বাভাবিক ব্যাপার, এক গ্লাস জলের উপর যদি আরও জল ঢালা হয় তবে কি ঘটে? উপছে পড়ে তাইতো? ওর শরীরে আর জায়গা নেই তাই বেরিয়ে আসছে।

আমি বললাম কিন্তু এটা তো খুব সমস্যার ব্যাপার, অস্বস্তিকরও বটে। ডাক্তার বললো ঠিক আছে আমি একটা ওষুধ লিখে দিচ্ছি এটা প্রতিদিন একটা করে খাও, এতে রসটা কিছুটা গাঢ় হবে তাতে ধারণ ক্ষমতা বাড়বে, কিন্তু সাবধান, এই রস বেড়িয়ে গেলে মেয়েদের যৌনক্ষুধা কিছুটা কমে কিন্তু সেটা শরীরে আটকে দিলে যৌনক্ষুধা ক্রমশ বেড়ে যায়, যতক্ষণনা পরিমাণ মতো রস শরীর থেকে বের হচ্ছে ভিতরে একটা তিব্র ক্ষুধা থেকেই যায়, আর তখনই হয় বিপদ, পাত্র বিচার না করেই মেয়েরা তৃপ্ত হতে চায়। আমি বললাম দীপার ক্ষেত্রে সেই সম্ভাবনা কম, ও একটু ভীতু মেয়ে, ওদিকে পা বাড়াবে না। দীপা ডাক্তারকে জিজ্ঞাসা করলো একজন মেয়ে যদি সেক্স বাড়াতে চায় তবে তার প্রতিদিনের খাবার কী হওয়া উচিত্? ডাক্তার বললো তোমার আর প্রয়োজন নেই, তবে কোন মেয়ে যদি ঝকঝকে সুন্দর হতে চায় তবে তার সেক্স অবশ্যই বাড়াতে হবে, এর জন্য প্রতিদিনের খাবারে কিছু জিনিস যোগ করতে হবে, যেমন পালংশাক , কুমরোর বিজ, তরমুজ, সিম-বরবটি-সয়াবিন-এসবের বিজ, থানকুনি, বড়ো মাছের টুকরো, হাড় ছাড়া মাংসের টুকরো, গেঁড়ি-গুগলি, বাদাম, চকোলেট, আইসক্রিম, রেড ওয়াইন । এগুলো থেকে তিন-চারটি প্রতিদিনের খাবারে থাকলেই হবে। রেড ওয়াইন সবার খাওয়া সম্ভব নয়, এর পরিবর্তে আঙুরের রসের সঙ্গে একটু পাতি লেবু দিয়ে খাওয়া চলবে। আমি একটা প্রশ্ন রাখলাম ডাক্তারের কাছে। বললাম মেয়েরা অনেক সময়ে মুখ দিয়ে পুরুষ লিঙ্গে আরাম দেয়, এক্ষেত্রে মুখে অনেক সময়ে বীর্য পাত ঘটে, এটা কি মেয়েদের পক্ষে ক্ষতিকর? ডাক্তার আমার কথা শুনে একটা ছোট বই টেনে বার করলেন, সেখান থেকে একটা পাতা খুলে আমার দিকে এগিয়ে দিয়ে বললেন এখানটা পরুন।

আমি লাইনগুলো পড়ে ডাক্তারের দিকে তাকালাম। উনি বললেন হ্যা, বীর্যের মধ্যে যা যা আছে তা মেয়েদের চাকচিক্য ও যৌন ক্ষমতা বাড়াতে ভীষণ ভাবে উপকারী, মুখে বীর্যপাত হলেই সঙ্গে সঙ্গে সেটা গিলে নিতে হয়। যদি কোন মেয়ে মাসে অন্তত একবার যদি এটা খায় সে নিজেই বুঝতে পারলে এনার্জি কতো বেড়ে গেছে এবং ছ মাসের মধ্যেই তার চেহারা বদলাতে থাকবে। এ ছাড়াও মাসে একবার যদি এটা ছোট কাঁচের বাটিতে সংগ্রহ করে তাতে সামান্য জল ভালোকরে মিশিয়ে বুকে পিঠে হাতে পেটে এবং গালে ভালোকরে লাগিয়ে মিনিট পনেরো রেখে ধুয়ে নেয় তবে ত্বক খুব উজ্জ্বল হয়। দীপা সব কথা শুনে ঠোঁট কামড়ে আমার দিকে তাকিয়ে দু বার ঘাড় নাড়ল আর আমার বুক ঢিপঢিপ করে উঠলো কারণ এবার এইসব ঝামেলা আমাকে সইতে হবে। এরপর আমরা চেম্বার ছেড়ে বেরলাম। দীপা বললো আগে ডাক্তারের লেখা ওষুধটা কিনে নিই, ওটা আমার আগে দরকার । আমি গাড়িটা বাজার এলাকায় নিয়ে একটা ফাঁকা ওষুধের দোকানের সামনে দাঁড় করালাম। ভেবেছিলাম আমাকেই ওষুধ আনতে যেতে হবে কিন্তু দীপা স্মার্টলি গাড়ি থেকে নেমে ওষুধের দোকানের দিকে এগিয়ে গেল, আমি অবাক হয়ে ওকে দেখছিলাম, পেনসিল হিল জুতো পড়ে, বেশ সেক্সি ফ্রক পড়ে ও কেমন নির্দ্বিধায় গাড়ি থেকে নেমে হাঁটছে, আমার বৌ সত্যিই আজ আমাকে আনন্দ দিলো। খুবই স্মার্ট লাগছিল দীপাকে ।

প্রায় কুড়ি মিনিট পর দীপা দোকান থেকে বেরলো, ভাবছিলাম একটা ওষুধ নিতে এতো সময় লাগছে কেন !! দীপা এসে গাড়িতে বসতেই আমি গাড়ি স্টার্ট দিলাম । ও বললো একটা রিকয়েস্ট করবো? কি , আমি জিজ্ঞাসা করলাম । অনেক দিন হয়ে গেল মাল খাইনা, আজ একটু খাওয়াবে? একেবারে গদগদ ভাবে আমার বোতাম খোলা বুকে চুমু খেয়ে কথাটা বললো। সত্যি বলছি আজ হঠাত্ দীপার প্রতি কেমন আসক্ত হয়ে পড়লাম। দীপাকে বললাম আজ তোমার সাথে খুব সেক্স এনজয় করতে ইচ্ছে করছে। ও বললো তোমার বৌ আমি এখানে বলার কি আছে যখন খুশি ডেকে নেবে। আমি বললাম আমরা বারে ঢুকবো রাতে, তবে এখন কোথায় সময় কাটানো ? দীপা বললো এক কাজ করো, মদ খাওয়ার পর তোমার আর সেক্সে এনার্জি থাকবে না, তুমি বরং এখন ঐ বড়ো পার্ক টার নির্জন রাস্তাটায় চলো ওখানে কোন লোক থাকে না, গাড়িটা রাস্তার ধার ঘেষে রেখে আমরা বাগানের মধ্যে ঢুকে বেঞ্চের উপর এনজয় করি। ভেবে দেখলাম দীপার প্ল্যানটা মন্দ নয়। পার্ক টা এখান থেকে ছয় কিলোমিটার দূরে, সেদিকেই গাড়ি ঘোরালাম। তার আগে পথে কটা তোয়ালে রুমাল কিনে নিলাম । দীপা বললো এগুলো কি হবে। বললাম তোমার কাজে লাগবে। জায়গাটা একেবারে শুনশান কিন্তু নিরাপদ। আসলে এদিকটা পার্কের পিছন দিক, কোন আলো নেই, একটা ছোটখাটো জঙ্গল বলা চলে। গাড়িটা রাস্তা ছেড়ে ঘাস জমির উপর রাখলাম। দীপা গাড়ি থেকে নেমে একছুটে বাগানের মধ্যে ঢুকে গেল। আমি গাড়িটা লক করে দেখে শুনে নিয়ে ধীরে ধীরে এগিয়ে গেলাম, ওকে আর দেখতে পাচ্ছি না। হঠাত্ ও পিছন থেকে আমাকে জড়িয়ে ধরলো, ঘুরে দেখি ও সমস্ত জামাকাপড় খুলে পুরোপুরি উলঙ্গ হয়ে হাসছে । আমি ওকে জড়িয়ে নিয়ে এগিয়ে গেলাম। দীপা কিন্তু সত্যিই প্রায় দেড়মাস মদ খায়নি, যদিও আমি মাঝে লিপির রিকয়েস্টে একবার মদ খেয়েছি। সেদিন এখানেই ওকে নিয়ে এসে ছিলাম ওর ইচ্ছাতেই। ও আমার কাছে একটু আদর খেতে চেয়েছিল। লিপি আমার পাশে বসে বুক থেকে কোমর অবধি উন্মুক্ত করে দিয়েছিল, আর আমি ওর ঐ ডাগর বুকের বোঁটা দুটো অনেক চুষেছি, ওর হাতের মুঠোয় ছিল আমার কঠিন হয়ে ওঠা লিঙ্গ, ও সেদিন হাত দিয়ে আমার বীর্যপাত ঘটিয়ে ছিল। আমি শান্তি পেয়ে ছিলাম । এরপর আমরা বারে গিয়ে হাল্কা মদ্যপান করেছিলাম ।

দীপা আমার সব পোশাক খুলে একটা একটা করে বেঞ্চের উপর রাখলো যেখানে ওর পোশাকগুলো জড়ো করে রাখা ছিল । এখন দুজনের গায়ে সুতোও ছিল না। ও আমাকে দাঁড়াতে বললো , আমি উঠে দাঁড়াতেই ও নিচে বসে পড়ে শক্ত লিঙ্গটা মুখে ঢুকিয়ে যত্ন নিয়ে চুষতে শুরু করলো। আমার খুব আরাম হচ্ছিল তবুও বললাম আমার যদি মুখের মধ্যেই বীর্যপাত হয় আর তো ঢোকাতেই পারবো না। দীপা বললো তোমার স্পার্ম খুব গাঢ়, অতো সহজে বেরবে না, আমি শুধু তোমার উত্তেজনাটা একটু বাড়িয়ে নিচ্ছি। আমার লিঙ্গটা দীপার গলার ভেতর চলে যাচ্ছিল, আমি আর সহ্য করতে না পেরে এক টানে ওর মুখ থেকে বার করে নিলাম। দীপা উঠে দাঁড়িয়ে আমার কোলে চলে এলো, তারপর ধীরে ধীরে লিঙ্গটা ওর জনির মধ্যে প্রবেশ করালো। যখন সম্পূর্ণ লিঙ্গটা ঢুকে গেছে ,ও চেপে কোলে বসে পড়লো আর সঙ্গে সঙ্গে ওর মুখ থেকে একটা শব্দ বেড়িয়ে এলো যেটা আমার উত্তেজনা আরো বাড়িয়ে দিল। খানিক বাদে খেয়াল করলাম আমার দুটো থাই ওর রসে ভিজে গেছে। এই অবস্থায় বেশ কিছুক্ষণ ঠেলাঠেলি চলো, আর দীপার রস আমার পা বেয়ে মাটিতে পড়ছিল । এরপর দীপাকে উঠিয়ে দিয়ে ঐ নতুন রুমালগুলোর একটা নিয়ে ওকে পরিস্কার করে মুছে দিলাম। নিজেকেও পরিস্কার করলাম। খানিক বিশ্রাম নিয়ে আবার শুরু করলাম। সেদিন দীপার অনেকটা রস বার করে দিয়েছি। আমার যখন বীর্যপাত হলো তখন তিন বার হয়েগেছে। রসে মাখা রুমালগুলো সামনের পুকুর থেকে ধুয়ে এনে দীপার হাতে দিয়ে বললাম পা দুটো ভালোকরে মুছে নাও , জামার নিচ দিয়ে কিন্তু অনেকটা পা বেড়িয়ে থাকবে। সেদিন মুক্ত আকাশের নীচে আমাদের মিলন ছিল স্বর্গীয়। দীপাকে বললাম তোমার স্তন যুগল যে এতো সুন্দর তা কখনও সেভাবে লক্ষই করিনি, বিয়ের পর দেখেছি নিটোল গোল কিন্তু ছোট, এরপর বড়ো হয়েছিল কিন্তু কেমন থলথলে ছিল, আর এখন দেখছি বেশ বড়ো ও দৃঢ়, খাড়া হয়ে আছে। দীপা হাসলো, বললো তুমিতো আমার পেছনে কম টাকা খরচ করছোনা, বিনিময়ে এইটুকু যদি তোমায় না দিতে পারি সেটা কি ঠিক হবে ?

তখন প্রায় আটটা, আমরা একটা বারে গিয়ে ঢুকলাম, সেসময় বারে বিশেষ ভীড় ছিল না, আমরা একটা কেবিনে বসলাম। দীপা বললো এখন বেশ শরীরটা হাল্কা লাগছে আর রস পড়াও বন্ধ হয়েছে । দীপা ওখানে পোশাক পড়ার সময় আমি ওর প্যান্টির ভেতরে একটা শুকনো রুমাল ভাঁজ করে দিয়ে ছিলাম যাতে রস বের হলেও ঐ রুমাল টেনে নেয়।
গ্লাসে চুমুক দিয়ে আমি আমার গ্লাসটা দীপার ঠোঁটে এগিয়ে দিলাম, ও এক চুমুক নিয়ে ওর গ্লাসটা আমার ঠোঁটে এগিয়ে দিল, আমি এক চুমুক নিলাম। হঠাত্ মনে পড়ায় আমি দীপাকে জিজ্ঞাসা করলাম তখন ওষুধের দোকানে তোমার এতো সময় লাগলো কেন ? ও হেসে বললো আরে আমার সাথে গল্প জুড়ে দিল, তাই দাঁড়াতেই হোল। আমি ঢুকে প্রেসকিপশনটা দিতেই আমাকে জিজ্ঞাসা করলো আপনি কি অভিনয় জগতের সঙ্গে যুক্ত? আমি বললাম কৈ না তো, কেন ? উনি বললেন না, মানে আপনার গেটআপটা অনেকটা ঐ রকম। আমি হেসে ফেললাম, বললাম আমি আসলে শরীরের একটু চর্চা করি আর এই ধরনের পোশাক আমি তখনই পড়ি যখন স্বামী সঙ্গে থাকে আর গাড়িতে বেরোই। তারপর উনি বললেন আপনি যে কারণের জন্য ওষুধ নিচ্ছেন বেশিরভাগ মহিলা ঠিক এর বিপরিত কারণের জন্য ওষুধ নেন। আপনার ওষুধের ক্রেতা বিরল। আমি বললাম বিপরিত কারণের ক্রেতা বেশি!! ভদ্রলোক তখন ব্যাপারটা খুলে বললেন, মেয়েদের এক প্রকার রোগ হয়, নাম ডিসপ্যারেনিয়া (Dyspareunia), এই রোগে যোনির ভেতরের রস শুকনো হয়ে যাওয়ায় যৌন মিলন খুব বেদনা দায়ক হয়, তবে এই রোগ চিকিত্সায় সেরে যায় কিন্তু আপনি যে ওষুধ নিচ্ছেন তাতে খুব গাঢ় করে দেয়। আমি ওনাকে বললাম হ্যাঁ আমার অস্বাভাবিক ভাবে বেরিয়ে যায়।


আমি দীপাকে একহাতে জড়িয়ে নিয়ে একটা চুমু খেয়ে বললাম ঠিক যেন রসবড়া, খুব মিষ্টি লেগেছে। দীপা আমার কথাটা ঠিক বুঝতে না পেরে আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে একটু তাকিয়ে থেকে বললো কি ? রসবড়া আবার কোথায় ? আমি হাসলাম, ওকে বললাম রসবড়া কেমন হয় জান, ফোলা ফোলা বড়া রসে ভরপুর। এবার ও ব্যাপারটা ধরতে পেরে আমার মাথার পিছনের চুল মুঠোয় ধরে দুবার ঝাঁকিয়ে দিয়ে বললো ছিঃ অসভ্য একটা। পাঠকদের জানাই দীপার যোনির চেরা অংশের দু পাশ বেশ ফোলা ফোলা আর এই ধরনের যোনি যে সকল মেয়েদের হয় তারা খুব যৌন পিয়াসী হয়। লিপিরটাও ফোলা তবে দীপার থেকে কম। যাইহোক, আমরা সেদিন বাইরেই রাতের খাবার খেয়ে বাড়ি ফিরেছি। সেদিন আমরা সঙ্গম সেরে বাগানের বাইরে আসার সময় দীপা বললো এখন বেশ শরীরটা ঝরঝরে লাগছে। আমি ওকে বললাম বেশ অনেকটা বেরিয়ে গেছে তাই এমন হাল্কা লাগছে ।
এরপর আনুমানিক মাস দুই কেটেছে । হঠাত্ একদিন মিঃ হাজরা আমায় ফোনে জানালেন আমার সঙ্গে কিছু কথা আছে। আমি জিজ্ঞাসা করলাম কি ব্যাপারে? উনি বললেন সামনাসামনি কথা হবে । আমরা দিন ঠিক করে বাড়িতে আসতে বললাম । এই হাজরা হোল আমাদের কম্পানির একজন সাপ্লায়ার আর ওনার স্ত্রী একজন মডেল তবে সেকথা উনি গোপন রাখেন । অপরূপ সুন্দরী, যেমন মুখোশ্রী তেমনই ফিগার, আমি কয়েক বার দেখেছি, তবে দীপার সাথে আলাপ আছে যেহেতু ঐ ভদ্রমহিলাও লিপির পার্লারে ট্রিটমেন্ট করান তাই দীপাকে চেনেন। ভদ্রমহিলা মূলত হট বিজ্ঞাপনে কাজ করেন, ঐ ধরণের বিজ্ঞাপনে মডেল পাওয়া কঠিন তাই কাজ ভালোই পান। মিঃ হাজরা এসব কথা আমায় ব্যক্তিগত ভাবে জানিয়েছেন করণ আমার সঙ্গে ওনার একটা ভালো সম্পর্ক আছে। আমি আগেই লিখে ছিলাম দীপার আমার প্রতি যৌন চাহিদা অনেক কমেছে কিন্তু বিপরীতে আমাদের ভালোবাসা অনেক গভীর হয়েছে। প্রায় দিনই আমি অফিস থেকে ফিরে ফ্রেশ হয়ে যখন সোফায় আরাম করে একটু বসি, দীপা এক কাপ গরম কফি নিয়ে হাজির হয় । কফির কাপটা আমার হাতে ধরিয়ে ও কোলের উপর বসে পড়ে আমার আদর পাশে বলে। আমি ওকে বুকে টেনে অনেক আদর করি তবে কী কী ভাবে আদর করি সেটা আর লিখলাম না, সেটা একটু বুঝে নিতে হবে।
সেদিনও ও যখন কোলে এসে বসালো আমি ওকে বললাম মিঃ হাজরা মানে তোমার সেই মডেল বান্ধবীর হাসব্যান্ড আজ আমাকে ফোন করে জানিয়েছেন আমাদের বাড়ি আসছেন। কেন, কিছু দরকারে ? আমি বললাম হ্যাঁ, কিন্তু ঠিক কী দরকার তা মুখোমুখি হয়ে বলবেন। তাহলে তোমাদের অফিস সংক্রান্ত কিছু হবে, দীপা বললো। আমি বললাম মনে হয় না, অফিসের ব্যাপারে ফোনেই কথা হয়, অন্য কিছু ব্যাপার। দীপা একটা বড় শ্বাস টেনে আমার কাঁধে মাথা রেখে বললো তাহলে এখন ভেবে লাভ নেই, আসা অবধি অপেক্ষা করাই ভালো। এখানে আমি একটা কথা বলে রাখি যে এই কাহিনিতে আমি কেবল আমাদের যৌন জীবনটুকুই লিখে চলেছি কারণ এই লেখার মূল উদ্দেশ্য দীপাকে নিয়ে যে যৌন অভিজ্ঞতা হয়েছে সেই কথাই জানানো , আমরা কিন্তু আর পাঁচজন মানুষের মতোই একটা স্বাভাবিক জীবন কাটাই। তবে এটাও ঠিক যে এই কয়েকটা বছর আমাদের জীবনে যৌনতার একটা প্রভাব ছিল এবং সেটা সম্পূর্ণ দৈবঘটিত। এই ধরনের বিবাহ বহির্ভূত যৌনতা কখনও জোর করে ঘটানো উচিত নয়, তাতে জীবন ছিন্নভিন্ন হয়ে যাবার সম্ভবনা থাকে। আমার ও দীপার জীবনে যা ঘটেছে তা ছিল ভাগ্যলিখন এবং আমরা তা নিজেদের মধ্যে বোঝাপড়ার করে মেনে নিয়েছি তাই কোন অঘটন ঘটেনি, আমরা আজও সুখী দম্পতি। দীপার ব্যাপারে আরো একটু জানিয়ে রাখি যে ও প্রায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি লম্বা ছিপছিপে গড়নের ছিল কিন্তু এই বত্রিশ বছর বয়সে সামান্য বয়সজনিত ফ্যাট শরীরে লেগেছে তবে পেট ও কোমর টানটান। এই বয়সে থাই বের করা ছোট ফ্রক পড়লে স্বাভাবিক ভাবেই খুব সেক্সি লাগে। একটি আঠেরো বছরের মেয়ে যদি এরকম পোশাক পড়ে তবে তাকে যতটা না সেক্সি লাগে দীপার বয়সী মহিলাকে এই পোশাকে অনেক বেশী সেক্সি লাগে তার কারণ এরকম বয়সে দেহে কিছু পরিণত ছাপ পড়ে এবং এই কারণেই দেহের খোলা অংশ অনেক বেশী আকর্ষণীয় হয়। দীপা বলে তুমি যদি আমার পাশে থাকো তবে অনেক দিন পর্যন্ত আমি এই সেক্সি লুক বজায় রাখবো। দীপাকে বললাম কিন্তু তোমাকে তো এটা কাজে লাগাতে হবে, এটা তো তোমার সম্পদ, তোমার মনে আছে তো, তিন দিন বাদে একটা বিজনেস পার্টি আছে, ওখানে যদি তুমি একটু খেলে দিতে পার তবে বেশ বড় অ্যামাউন্টের একটা অর্ডার তুলে আনার সুযোগ আছে।

দীপা একটু লাজুক ভাবে মাথা নীচু করে নিয়ে বললো আমি মনকে শক্ত করে নিয়েছি, নিজেকে মিঃ সাকসেনার হাতে সমর্পণ করে অর্ডারটা তুলে আনবোই, আমার শরীরের জন্য অনেক টাকা খরচ করছো, এটাকে যদি কোন কাজেই না লাগালাম তবে এতো খরচের কোন মানেই হয়না। আমি ওকে বললাম তোমার এক্সট্রা পাওনা হবে একজন ঝকঝকে পরপুরুষের উষ্ণতা পাওয়া যেটা তুমি পেতে ইচ্ছুক । আমার এই কথায় দীপা কোল থেকে উঠে ছুটে চলে গেল রান্না ঘরে, বলে গেল যাই অনেক কাজ আছে।
Like Reply
#6
সেপ্টম্বরের মাঝামাঝি, এই সময়েও কদিন যাবত্ অসহ্য গরম । স্বাস্থ্যের কারণে আমরা সচরাচর এসি চালাই না কিন্তু আজ একটু চালাতেই হলো তবে আমাদের জন্য নয়, একটু পরেই আমাদের বাড়িতে মি: হাজার আসছেন, ওনার জন্যই এসিটা চালিয়ে রেখেছি। দীপা স্নান সেরে নিজেকে একটু সাজিয়ে নিচ্ছে ।
পর পর দু দিন অফিস ছুটি পেলেও শুয়ে কাটানোর উপায় নেই। সকাল থেকে লেগে পরেছি দীপাকে নিয়ে, কাল লিপি একটা বিদেশি ম্যাসাজ অয়েল দিয়ে গেছে দীপার জন্য, সকালে এক কাপ চা খেয়ে লেগে পড়লাম তেল মালিশে, দীপাকে নাঙ্গা করে ফেললাম একটা বিছানায়, তারপর মাথা থেকে পা অবধি চললো তেল ঘষা। খুব উন্নত মানের তেল, একবার মালিশ করলে বেশ কদিন দেহটা আয়নার মতো ঝিলিক দেয়। প্রায় এক ঘন্টা মালিশের পর ও স্নান সেরে একটা জামা পরে আমার সাথে মন্দির থেকে ঘুরে এসে এবার সাজগোজ শুরু করলো কারণ একজন বাইরের লোক আসছেন। তবে এতো সব মালিশ পালিশের আসল কারণ হলো আজ ও আমার সাথে একটা পার্টিতে যাবে। ও আমার সাথে একাধিক বার পার্টিতে গেলেও এবারের ব্যাপারটা একটু আলাদা কারণ এবার ও পার্টিতে এক লাস্যময়ী নারী হয়ে উপস্থিত হবে এবং একজন বিশেষ ব্যক্তির মন জয় করতে হবে। যদি ঐ ব্যক্তি ওর প্রতি আসক্ত হয় হয়তোবা ওকে নিয়ে একটি ফাঁকা ঘরে ঢুকতে পারে এবং এর জন্য দীপাকে মানসিক ভাবে প্রস্তুত থাকতে হবে। এমনিতে ওকে দেখে বেশ স্বচ্ছন্দ মনে হলেও একটু টেনশন যে ভেতরে আছে তা বোঝা যাচ্ছে। এটাই স্বাভাবিক, কারণ এই প্রথম ও একজন পরপুরুষের স্পর্শ পেতে চলেছে। একদিক থেকে দীপার কাছে এটা একটা আনন্দের ব্যাপারও বটে কারণ এরকম একটা ইচ্ছে দীপার মধ্যে ছিল । আমি স্নান সেরে সবেমাত্র বাথরুম থেকে বেড়িয়েছি এমন সময় কলিং বেল বেজে উঠলো, বুঝলাম মিঃ হাজরা এসে গেছেন । দীপা গিয়ে দরজা খুলে ওনাকে ঘরে বসালো। এর মধ্যে আমি রেডি হয়ে ঘরে ঢুকেই দেখলাম ভদ্রলোক সোফার সামনে দাঁড়িয়ে একদৃষ্টিতে দীপার দিকে তাকিয়ে আছেন, দীপাও এতে লজ্জা পেয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে।

হঠাত্ দীপা মুখ তুলে বললো এমন করে দেখার কী হোল ? ভদ্রলোক হো হো করে হেসে বললেন আরে তুমি তো ফিল্মের নায়িকা হয়ে গেছো, আমি তোমার প্রেমে পরে গেছি। দীপা একটু হেসে বললো ঠিকআছে এখন দয়াকরে বসুন আর বলুন কী খাবেন , ঠান্ডা না গরম ? উনি আমার দিকে তাকিয়ে বললেন সাহেবের কী ইচ্ছে? আমি বললাম আপনি যা খাবেন ওটাই আমার ইচ্ছে। শেষমেশ ঠিক হলো কফি। দীপা চলে গেল রান্না ঘরে, আমি বললাম এবার বলুনতো আপনার কী বক্তব্য । উনি বললেন আগে দীপা আসুক , ওর সামনে আলোচনা দরকার। সুতরাং আমরা কিছুটা ব্যবসা সংক্রান্ত আলোচনায় ঢুকে পড়লাম ।

এর মধ্যে দীপা একটা ট্রেতে তিন কাপ কফি নিয়ে হাজির । তিনজনে কফি নিয়ে বসতেই মিঃ হাজরা আসল কথায় এলেন। উনি প্রথমে দীপার দিকে তাকিয়ে হেসে বললেন চেহারাটা তো বেশ খোলতাই বানিয়েছো, তা এটাকে একটু কাজে লাগাও এবার, এই বলে দীপার হাতে - পিঠে হাত বোলাতে শুরু করলেন । দীপা মাথা নিচু রেখে হাসি মুখে জিজ্ঞাসা করলো তা কী কাজ শুনি। ভদ্রলোক এবার একটু সিরিয়াস হোলেন, খানিক চুপ থেকে বললেন আমার স্ত্রী পাপিয়া তোমার থেকে একটু বড়ো হলেও তোমরা যে বন্ধু তা আমি জানি, ও এর মধ্যে একটা বিজ্ঞাপনের কাজে সই করেছে কিন্তু তার কদিন বাদেই ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে বিছানা নিয়েছে, এর মধ্যেই ওর চোখ মুখ বসে গেছে , এই রোগী সেরে উঠতে প্রায় মাস খানেক লাগবে তবে কাজের উপযুক্ত হতে আরোও অনেক সময় লাগবে। এই অবস্থায় আমি খুব চিন্তায় পড়েগেছি , অগত্যা ওদের ফোন করে বিষয়টা জানাতে যাচ্ছিলাম কিন্তু পাপিয়া বাধা দিয়ে বললো দীপাকে একবার বলো, ও যদি কাজটা করে। ও এই কাজের জন্য একদম যোগ্য, ওকে বলবে আমি বলেছি কাজটা করতে।

দীপা কথাটা শুনেই চিৎকার করে বললো এই সেরেছে, আমাকে ওরা অ্যালাউ করবে নাকি, আমি কী পাপিয়াদির মতো অতো সুন্দরী? তাছাড়া আমি অতো খোলামেলা পোশাকে পুরুষের সঙ্গে শুট করতে আনইজি ফিল করবো, আমি এখন কী করি ? ভদ্রলোক একটু সময় নিলেন তারপর শান্ত কণ্ঠে বললেন তুমি আগে থেকে পারবেনা ভাবছো কেন , আগে ওরা তোমার ছবি দেখবে, যদি পছন্দ হয় ওরা তোমাকে কদিনের ট্রেনিং দেবে তারপর কাজ, আমার মনে হয় ওই পরিবেশটা তোমার ভালোই লাগবে। কিছুক্ষণ দুর দার করে শেষে দীপা বললো ঠিক আছে আগে ছবি তো পাঠান। ভদ্রলোক এবার বললেন ওরা কিন্তু তোমার খোলা শরীরের ছবি দেখতে চাইবে মানে এমন পোশাক পরবে যাতে শরীরের বেশীরভাগ অংশ দেখা যায়, কোন প্রফেশনাল লোককে দিয়ে তুলিও। দীপা একটু কুঁকড়ে গেল, বললো ইস্ কী করে ম্যানেজ করবো জানিনা। ভদ্রলোক বললেন এক সপ্তাহের মধ্যে সব ফাইনাল করতে হবে, সুতরাং তাড়াতাড়ি করবে। মিঃ হাজরার চোখ বোধহয় সত্যিই আজ দীপাতে আটকে গেছে , বার বার দীপার দিকে তাকাচ্ছেন, আজ বেশ কয়েকবার দীপার গায়ে পিঠে হাত দিয়ে ওকে আদরও করেছেন, আর কেনই বা হবেনা, দীপা আজ ওর ওই ঝকঝকে শরীরে যে পোশাকটা পড়েছে তাতে আকর্ষণ হবারই কথা, অন্য কারো বউকে যদি আমি এভাবে পেতাম আমিও মজে যেতাম। মিঃ হাজরা বেড়িয়ে যাবার পর আমরা খাওয়াদাওয়া করে খানিকটা রেস্ট নেবার জন্য বিছানায় যাই। বিকেল পাঁচটা নাগাদ আমরা উঠেপড়ে সন্ধ্যার পার্টির জন্য তৈরি হতে শুরু করেছি, দীপা দু কাপ চা বানিয়ে আমাকে এক কাপ দিয়ে ও অন্য কাপ টি নিয়ে চলেগেল নিজের সাজের জায়গায়। এরই মধ্যে হঠাত্ হন্তদন্ত হয়ে লিপি এসে হাজির।

আমি ও দীপা দুজনেই ওর দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে রইলাম, ও ঢুকেই বলতে শুরু করলো খুব তাড়া আছে দোকান ফেলে বেড়িয়ে এসেছি , দীপার হাত ধরে টেনে বললো তাড়াতাড়ি এদিকে আয় বুঝিয়ে দিই। দীপা এবার একটু বিরক্তির স্বরে বললো কী হোল বলবি তো, ওরা গিয়ে সোফার এক ধারে বসলো, লিপির হাতে একটা বাক্স, নিচু গলায় লিপি বললো তুইতো আজ পার্টিতে একজনের সঙ্গে মিট করবি এবং তার সঙ্গে কিছু একটা ঘটতে পারে। হ্যাঁ তার একটা সম্ভাবনা আছে কিন্তু তাতে কি হোল , দীপা মৃদু ভাবে জবাব দেয়। লিপি এবার গলা নামিয়ে ওকে বললো মনে কর ভদ্রলোক তোর যৌনাঙ্গে মুখ দিয়ে চুষতে চাইছেন, এটা তো খুব স্বাভাবিক, আর তুই জানিস আমরা যতই ওই স্থানটা পরিস্কার রাখি ভোটকা গন্ধ একটা থাকেই, এটা খুব ইনডিসেন্ট তাই এই গন্ধটা দূর করার জন্য আমি এই ডিওডরেন্টটা আনলাম। বাক্সটা দীপার হাতে দিয়ে ওকে সব বুঝিয়েদিয়ে ও বেড়িয়ে গেল। পরে ব্যাপারটা ভালোভাবে বুঝলাম, একটা বাক্সে বারো পিস টিউব থাকে, এগুলো খানিকটা জটার রিফিলের মতো দেখতে, প্রতিটার মধ্যে একরকম জেল ভরা আছে, একটা রিফিল নিয়ে সরু মুখটা যোনির গভীরে ঢুকিয়েদিয়ে পিছনের যে অংশটা ইনজেকশনের সিরিঞ্জের মতো টেপার জায়গা সেটাকে টিপতে হবে, এতে পুরো জেল যোনির গভীরে পৌঁছে যাবে। এর কাজ হোল যোনি জীবাণু মুক্ত থাকবে আর কোন ব্যক্তি যখন মুখ লাগিয়ে চোষণ করবে সে একটা মিষ্টি গন্ধ পাবে আর নিঃসৃত রসের স্বাদ একটু মিষ্টি লাগবে। এগুলো বিভিন্ন গন্ধে পাওয়া যায় যেমন কফি, চকোলেট, অরেঞ্জ, স্ট্রবেরি এমনই সব, একটা ব্যবহারে সাত দিন কাজ করবে। এটা লিপি বিদেশ থেকে নিয়েছে, ও নিজেও এটা ব্যবহার করে যেহেতু আমি মাঝেমধ্যে ওর সাথে লিপ্ত হই। আমাদের দেশে এটা পাওয়াযায় কিনা জানিনা, এটার নাম ভাজিনা ডিও , ছোট করে ভিডিও বলে।

তবে এর একটা দেশিও পদ্ধতি আছে, নিম পাতা বেশ কিছুটা নিয়ে জলে ভালোকরে ফোটাতে হবে, তারপর সেই জল ঠান্ডা হোলে ছেঁকে নিয়ে একটা পরিস্কার বোতলে ভরে রাখতে হবে, সামান্য গোলাপ জল বা চন্দন তেল মেশালে গন্ধও হবে। এবার একটা সূচ ছাড়া সিরিঞ্জ নিয়ে ওই জলে সিরিঞ্জ ভর্তি করে যোনির গভীরে প্রবেশ করিয়ে প্রেস করে পুরো জল ভেতরে ছেড়ে দিতে হবে। জল আপনা থেকেই ধুয়ে বাইরে চলে আসবে। এভাবে দু বা তিন বার করলেই হবে।মাসে তিন বার করলে যোনির কোন দুর্গন্ধ থাকে না আর জীবাণু মুক্তি থাকে। আজ লিপি একটা রিফিল নিজেই দীপাকে পুস্ করে দিয়েছে। দীপা যবে থেকে শাড়ির ছেড়ে ধীরে ধীরে একটু অন্য রকম পোশাক পড়া শুরু করেছে আমিও সেই সাথে ওকে ক্রমশ হট্ পোশাকের দিকে প্ররোচনা দিয়ে গেছি, এমন কী পার্টির জন্য ওর একটা গাউন কিনে রেখেছি, সেটা পা অবধি ঢাকা হলেও উপরের অংশটা খুবই খোলামেলা। ও সেটাই আজ পড়ে পার্টিতে মিঃ ত্রিপাঠীর মুখোমুখি হবে, উদ্দেশ একটাই মিঃ ত্রিপাঠীকে আসক্ত করে ওর কাছ থেকে কাজ আদায় করা। দীপা প্রথমে ব্রেসিয়ার পড়লেও পরে সেটা খুলে ফেললো, ও বললো ঐ গাউনটা আমি পড়ে বেরবো না খুব লজ্জা লাগবে , আমি ওটা সঙ্গে নিয়ে নেব , যখন মিঃ ত্রিপাঠীর কাছে যাবো তখন চেঞ্জ করে নেব, আর গাউনের সঙ্গে তো ব্রেসিয়ার চলবে না। আমি বললাম ঠিক আছে তবে উনি যদি তোমার গায়ে হাত দিতে চায় তুমি কোনও রকম অনিহা দেখাবে না। ও মাথা নাড়াল, বললো খুব টেনশন লাগছে ।

আমরা যখন পার্টিতে গিয়ে পৌঁছলাম তখন ঘড়িতে সন্ধ্যা সাতটা, এটা একটা নাইট ক্লাব, মেইন হলে তখন চলছে মদের ফোয়ারা আর নারী-পুরুষের নাচানাচি, কে কার বউ বোঝা যাবে না, স্বামীর সাথে না থাকাই এখানকার রীতি। দীপাকে বললাম এক পেগ মদ নিয়ে পরিচিতদের সঙ্গে একটু সময় কাটাও। আমি শুধু চোখ রাখলাম মিঃ ত্রিপাঠীর সন্ধানে। দীপা যখন পেগ হাতে ঘুরছে পরিচিত মহিলারা ওকে দেখে অবাক হয়ে বলছে এইতো এবার ঠিক পার্টির পোশাক পড়েছো, দারুণ লাগছে তোমাকে, আর পুরুষদের অনেকেই ওকে বুকে জড়িয়ে আশমিটিয়ে চুমু খাচ্ছে, যদিও দীপার একটু অস্বয়াস্তি লাগছে কারণ এর আগে ও অনেক বার পার্টিতে এলেও এমনটা কখনও ঘটেনি। তখন প্রায় আটটা, আমি একটু লনে আসতেই দেখলাম মিঃ ত্রিপাঠী ঢুকছেন, সঙ্গে দু জন সুন্দরী লেগে গেছে, উনি কখনও মেইন হলে আসেন না, পাশের ছোট হলটিই ওনার পছন্দ, কাছে আসতেই বললাম মিঃ ত্রিপাঠী আপনি তো আমাকে ভুলেই গেছেন। উনি দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরে বললেন আরে না না ভুলিনি, কী করবো বলুন, ছিনে জোঁকের মতো সব আঁকড়ে ধরে, সবই তো বোঝেন । আমি বললাম আজ কিন্তু আমার স্ত্রী আপনার সাথে পার্টিতে কাটাবে বলে নতুন সাজে এসেছে। আরে কোথায় ও ডাকুন, উনি বেশ উত্তেজিত হয়েই বললেন তারপর সঙ্গে থাকা মহিলাদের বললেন আপনার যান আমি আসছি। দীপা যখন ওনার সামনে এসে দাঁড়ালো উনি দুবার চোখ কচলে বললেন এ আমি কাকে দেখছি, এ তো সে নয় সেই শাড়িতে গা ঢাকা রমণী।

দীপা ঠিক সময়ে নিজের দ্বিতীয় মেকাপ সেরে ফেলে ছিল । উনি দীপার কোমরে হাত গলিয়ে হলের দিকে রওনা দিলেন, যাবার সময় আমাকে বলে গেলেন আপনি কিন্তু এই হলে ঢুকবেন না, ও এখন আমার সম্পত্তি । আমি একটু হেসে থামস আপ দেখালাম। একটু পরে আমি হলের দরজার পাশে লুকিয়ে দাঁড়ালাম, দেখলাম দীপাকে পাশে রেখে চলছে মদ আর নাচ, খানিক বাদে হঠাত্ দেখি আর সকলে থাকলেও ত্রিপাঠী আর দীপা ওখানে নেই, অনেক খোঁজাখুঁজি করে শেষে চোখে পড়ল হলের পিছনে একটা অন্ধকার কোনে ওরা দুজন জড়াজড়ি করে ঠোঁটে ঠোঁট রেখে দাঁড়িয়ে আছে, ওদের হাত কোথায় রয়েছে বোঝা যাচ্ছে না। বুঝলাম কাজ হয়ে গেছে। সত্যি বলছি ঐ সময় ওদের কথা ভেবে আমারও যৌনাঙ্গ শক্ত হয়ে উঠেছিল। পার্টি প্রায় শেষ হওয়ার অবস্থা, হলগুলো ফাঁকা হয়ে এসেছে কিন্তু ওদের দেখা নেই, আমি শেষে গাড়িতে এসে অপেক্ষা করলাম। তখন প্রায় রাত দশটা, হঠাত্ দীপার ফোন এলো, উত্তেজিত গলায় জিজ্ঞেস করলো তুমি কোথায়, আমার হয়ে গেছে। আমি বললাম আমি গাড়িতে তুমি চলে এসো। বললাম বটে তবে বসে থাকতে পারলাম না , আমিও ছুটলাম ওর উদ্দেশে কিন্তু পথের মাঝখানে ওর মুখোমুখি, দেখা মাত্র ও আমাকে জড়িয়ে ধরলো, অনুভব করলাম ও কেমন কাঁপছে , ও বললো কাজ হাসিল করে এসেছি।

আমি ওকে জড়িয়ে নিয়েই গাড়িতে উঠলাম । গাড়িতে আমাদের মধ্যে আর কোন কথা হয়নি। বাড়ি পৌঁছে ও একটু ধাতস্থ হবার পর আমি কথাটা পাড়লাম। প্রথমে আমি ওকে জড়িয়ে নিয়ে বসলাম, খুব মৃদু ভাবে চুমু দিয়ে আদর করলাম তারপর বললাম ভাবো আমি লিপির মতো কোন মেয়ে বন্ধু, এবার কী কী ঘটলো খুলে সব বলো। ও কিছুক্ষণ চুপ করে রইল তারপর বললো, কী করে সব বলবো ভীষণ লজ্জা করছে যে। আমি বললাম আমার সব জানা একান্ত দরকার, তুমি খুলে সব বলো। অনিচ্ছা সত্যেও ও বলতে শুরু করলো, প্রথমে উনি আমাকে নিয়ে ঐ মহিলাদের কাছে গেলেন, আমরা সবাই মিলে মদ নিয়ে নাচলাম, এরই মধ্যে এক ফাঁকে উনি আমার কানে মুখ রেখে বললেন একটু পরে তুমি ঐ অন্ধকার ঘরটায় একা সরে গিয়ে আমার জন্য অপেক্ষা করবে। আমিও ওনার কথা মতো এক ফাঁকে সরে পড়লাম, উনি একটু পরে গিয়ে ঢুকলেন, উনি খুব সুন্দর আদর করেন, নিজের হাতে আমার জামার উপরের অংশ টেনে কোমরের কাছে নামিয়ে দিলেন , আমার ব্রেসিয়ার ছিল না সুতরাং কোন অসুবিধা হয়নি। তারপর শুরু করলো আদর, বললো তুমি যে এতো সুন্দরী তা আগে বুঝিনি, যদি এক রাত তোমার সঙ্গ চাই রাজি আছো? আমি বললাম ঠিক আছে। ওনার আদরে আমার গা-হাত-পা ব্যথা হয়ে গেছে, আমাকে ময়দার মতো চটকেছেন। এই বলে দীপা লজ্জায় দুহাতে মুখ ঢাকলো।

আমি জিজ্ঞাসা করলাম তা শেষ কাজটা হয়েছে তো ? না, তুমি যা ভাবছো তা এগোতে পারেনি, তবে পরিস্থিতি তৈরি হয়েছিল কারণ মিঃ ত্রিপাঠী আমার ব্রেস্ট টিপতে টিপতে হঠাত্ প্যান্টের চেন খুলে ঐটা বার করে আমার হাতে ধরিয়ে দিয়ে বললেন আরাম দাও আর উনি আমার একটা স্তন হাতে ধরে অপরটি চুষতে শুরু করলেন, অন্ধকারে কিছু দেখা যাচ্ছিল না কিন্তু অনুভব করলাম ওনার যৌনাঙ্গটি বেশ মোটা আর মসৃণ, তবে খুব লম্বা নয়, ছয় সাত ইঞ্চি হবে, এইভাবে বেশ কিছুক্ষণ এনজয় করার পর, এক সময় আমরা দুজনেই খুব উত্তেজিত হয়ে পড়ি, আমি বললাম আর পারছি না এবার ঢুকিয়ে দিন। তা উনি বললেন না কোন পাবলিক প্লেসে এসব করা ঠিক হবে না আমরা বরং পরে অন্য কোথাও মিট করবো। এবার উনি হঠাত্ আমার হাত ধরে টেনে নিয়ে একটা বথরুমে ঢুকলেন, দরজাটা আটকে দিয়ে উনি যখন লাইটটা জ্বালিয়ে দিলেন তখন আমি ওনার খাঁড়া হয়ে থাকা অঙ্কটি দেখতে পেলাম, সত্যিই বেশ মোটা আর ঝকঝকে যা মেয়েরা খুবই পছন্দ করে। উনি প্যান্ট আর জাঙ্গিয়া খুলে হুকে ঝুলিয়ে দিয়ে বললেন এবার আরাম দাও আর আমার স্তন যুগল টেপাটেপি করতে করতে বললেন তোমার ব্রেস্ট দুটো খুবই সুন্দর, এরকম পিঙ্ক কালার ব্রেস্ট আমার খুব পছন্দ, খুব কম মেয়ের মধ্যে এমন দেখা যায়, হাতও খুব কম পড়ে তাই না ? আমি বললাম হ্যাঁ, আপনার তো খুব সেক্স উঠেগেছে এটা শক্ত কাঠ হয়ে আছে আর আমারও চরম অবস্থা তাই বলছি ঢুকিয়ে দিন। উনি বললেন পাবলিক প্লেসে এসব ঠিক মতো হয় না, মনে একটা ভয় কাজ করে, আমরা বরং পরে একদিন এনজয় করবো, তোমার স্বামী যখন ফিট আছেন তখন কোন অসুবিধাই নেই। আমি ওনার অঙ্গটি ধরে খুব চাপাচাপি করতে করতে হঠাত্ উনি উঃ--- শব্দ করে উঠলেন আর সাথে সাথে ফিনকি দিয়ে বীর্য বেড়িয়ে গেল। একটু পরে উনি বললেন ঠিক এই কারণেই আমি বাথরুমে ঢুকে ছিলাম । এর পর আমরা ঐ অন্ধকার ঘরটির সংলগ্ন ছোট বারান্দায় গিয়ে বসলাম, সব কাজের কথা ওখানেই হোল।

উনি বললেন এখন একটা সত্তর কোটি টাকার অর্ডার আছে, কাল রাত আটটা নাগাদ তুমি একটা টেন্ডার তৈরী করে নিয়ে আমার হোটেলে চলে এসো, তৈরি হয়েই আসবে, সারা রাত থাকতে হোতে পারে আবার নাও হতে পারে, বোম্বে থেকে একটা ফোন আসার কথা আছে, যদি আসে তাহলে আর আমাদের হোল নাইট পোগ্রাম হবে না কারণ আমাকে রাতেই ফ্লাইট ধরতে হবে, কাজ আগে তারপর সবকিছু , ফ্লাইটের টিকিটও মেল করে দেবে তবে তোমার টেন্ডারে সই করেই যাবো আর যদি যেতে না হয় তবে তোমার দেহ মন ভরে দেবো। আমি দীপাকে বললাম ঠিক আছে কাল রাত আটটায় টেন্ডার দিয়ে তোমাকে হোটেলে পৌঁছে দিয়ে আসবো, আমি জানতাম তুমি ঠিক কাজ উদ্ধার করতে পারবে। একটা ব্যাপার আমি লক্ষ করছি যে দীপার সেই জড়তা অনেক চলে গেছে, ও একটু লজ্জা পেলেও অকপটে আমাকে সব কথা বললো। দীপা কিছুক্ষণ চুপ করে থেকে আমাকে জিজ্ঞাসা করলো আচ্ছা আকাশ আমি যে পরপুরুষের সঙ্গ করছি এতে তোমার খারাপ লাগছেনা? আমি বললাম আরে খারাপ লাগবে কেন, আমরা নিজেদের মধ্যে তো ঠিক আছি, ক্ষণেকের দৈহিক আনন্দ উপভোগ এই তো ব্যাপার, আজ তোমার ওনার সঙ্গ ভালোলেগেছে তো ? ও আমার বুকে মাথা রেখে বললো ভালো মানে অত্যন্ত ভালোলেগেছে, আমার খুবই সেক্স উঠে গিয়েছিল ওনার ওই পেনিসটা দেখে, আমার সাক্ করতে ইচ্ছে হচ্ছিল কিন্তু উনি বললেন হাত দিয়ে বার করে দাও, একগাদা বীর্যপাত হোল, আপশোস হচ্ছিল ওটা যদি আমার ভেতরে ফেলতেন কতো আরাম পেতাম । বেশ বড়ো মোটা আর মসৃণ ওনার অঙ্গটা। আমি বললাম কাল তো হোটেলে যাচ্ছই দেখ কী হয়। দীপা হঠাত্ আমার গালে একটা চুমু দিয়ে বললো আমি খুব লাকী যে তোমার মতো একজন স্বামী পেয়েছি, জানিনা কজন মেয়ের ভাগ্যে এমন স্বামী জোটে। পরদিন ঠিক আটটায় আমরা হোটেলের দরজায় গিয়ে পৌঁছলাম । দীপা একটা খুব ছোট ফ্রক পড়েছে, প্রয়োজন নেই বলে সাজগোজ তেমন করেনি কিন্তু তবুও ওকে খুব সেক্সি লাগছিল । গাড়ি থেকে নেমে ও আমাকে বললো তুমি এখনই চলে যেও না , যতক্ষণ না আমি ফোন করে জানাই, আগে দেখি উনি বেড়িয়ে যাবেন কিনা। আমি বললাম তাহলে আমি লিপির বাড়িতে অপেক্ষা করছি, তোমার ফোন পেলে বাড়ি ফিরবো। ও হোটেলে ঢুকে যেতেই আমি গাড়িটা ঘুরিয়ে লিপির বাড়ির দিকে রওনা দিলাম, লিপির বাড়ি এখান থেকে মাত্র দু কিলোমিটার । লিপি আমাকে দেখেই আহ্লাদে আটখানা, প্রথমেই দু গালে দুটো আর জামার বোতাম খুলে বুকে পাঁচখানা চুমু খেলা, তারপর বললো তুমি ব্যালকনিতে গিয়ে বসো আমি কফি নিয়ে আসছি। ব্যালকনিটা বেশ অন্ধকার, আমি একটা চেয়ার টেনে বসলাম, খানিকটা বাদেই লিপি দু কাপ কফি নিয়ে হাজির । ও আমার গা ঘেঁষে বসে কাঁধে মাথা রাখলো, আমি কাপটা একটা জায়গায় রেখে ওর নাইটির বোতাম খুলে হাত ঢুকিয়ে দিলাম। ও বললো খালি দুষ্টুমি । কফি খেতে খেতে বেশ কিছুক্ষণ চুমু আর টেপাটেপি করলাম, লিপিকে বললাম দীপার কথা ভেবে আমার নিজেরই খুব সেক্স উঠে যাচ্ছে । ও বললো হাত দিয়ে বার করে দেব ? আমি বললাম না এখন ঝামেলায় জড়াবো না দীপার ফোন আসতে পারে । ও বললো আরে বার তো করো, একটু আদোর করি। অগত্যা চেন খুলে বার করে দিলাম। শক্ত কাঠ হয়ে দাঁড়িয়ে আছে ওটা। ও প্রথমে হাত দিয়ে কিছুক্ষণ আরাম দিল তারপর মুখে পুরে নিল । এমন চুষতে থাকলো যে শেষ পর্যন্ত ওর মুখেই ঢেলে দিলাম, ও সমস্তটাই গিলে নিয়ে চেটে পরিস্কার করে দিল । বেরনোর সময় আমার মুখ দিয়ে একটু শব্দ বেরিয়ে এসেছে তবে এখন খুব শান্তি লাগছে।

ঘন্টা খানেকের মধ্যে দীপার ফোন এলো, ও চলে আসবে কারণ মিঃ ত্রিপাঠী বেরিয়ে যাবেন। ওকে গাড়িতে তুলে বাড়ির দিকে রওনা হলাম । আমি জিজ্ঞাসা করলাম তাহলে আজও কিছু হলো না ? ও বললো এক ঘণ্টায় যা হয় তাই হোল, আমি ঘরে ঢুকতেই জড়িয়ে ধরে চুমু দিয়ে বললো খুবই দুঃখিত যে আজও তোমাকে স্যাটিসফাই করতে পারছিনা, একটু পরেই বেরিয়ে যেতে হবে তবে চটপট সব জামাকাপড় খুলে ফেলো, একটু আদরতো করি , সেদিন তোমার ফুল নেকেড চেহারাটা দেখতে পাইনি আজ দেখবো। আমি কোন কথা না ভেবে আগে সব খুলে ফেললাম, উনি তখন দু পেগ মদ ঢালছেন। সোফায় আমায় টেনে নিয়ে বসে আগে মনোযোগ দিয়ে টেন্ডারটা পড়লেন , তাতে সইসাবুদ করে গুছিয়ে টেবিলের উপর রেখে এবার আমার দিকে নজর দিলেন । আমাকে টান টান করে সোফায় শুইয়ে কপাল থেকে পায়ের পাতা অবধি চুমু খেলেন, যোনির মধ্যে মুখ ঢুকিয়ে অনেকক্ষণ চুমু খেয়ে বললেন আগে কেন যে তোমাকে চিনতে পারিনি জানিনা, তোমার সবটাই সুন্দর, আমি পাগল হয়ে যাচ্ছি। তারপর আমায় কোলে নিয়ে বসে একপেগ করে মদ চললো। এক সময় ঘড়ির দিকে তাকিয়ে বললেন এবার আমায় বেরিয়ে পরতে হবে তুমি পোশাক পরে নাও, নেক্সট টাইম ঠিক এনজয় করবো, অনেক অনেক। আমি হেসে বললাম তোমার কপালে ফাইনাল রাউন্ড আর জুটছে না।





ei golper lekhok to ar lekhen ni
Like Reply
#7
Repped
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)