Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica গুহ্য দ্বারের গুপ্ত কথা by Podbilasi
#1
গুহ্য দ্বারের গুপ্ত কথা
by Podbilasi

বাসন্তী আজ দেরি করে ফিরছে স্কুল থেকে। ক্লাস নাইনে পরা মেয়ে কিন্তু গড়ন দেখে মনে হয় যেন
কলেজে পড়ে।


৩৮ সাইজের বড় দুটো কদু সামনে আর পাছাটা উল্টোনো কলসি! ওর ক্লাসের ছেলেগুলো চোখ দিয়ে যেন গিলে খায়! এই করিমগঞ্জের হাইস্কুলে ওর মতন দবকা মাল যে কমই আছে সেটা বাসন্তী ভালমতন জানে। ওর একটু প্রছন্ন অহংকার ও আছে তা নিয়ে। আজকে ওর দেরি হত না, কিন্তু যত নষ্টের গোঁড়া ওই বজ্জাৎ তায়েব টা! তায়েব আলি, বাসন্তিদের স্কুলের ফার্স্ট বয়। বাসন্তি ও প্রথম চারের মধ্যে থাকে! কিন্তু বাসন্তী জানে তায়েব আলাদা মাল। ব্যাটা তায়েবটা সবেতেই আগে, মারামারি কিম্বা পড়াশোনা! আজ ওর সকাল থেকেই পেট টা কশে ছিল! সকালে হাগতে বসে কোঁত পেরেও বাসন্তী পেট খালি করতে পারে নি, তাই ঠিক করেছিল আজ আর বাইরের কন খাবার খাবে না। কিন্তু তায়েবটা হেভি খচ্চর, গান্ডুটা জোর করে ওকে এক খাব্ লা কয়েতবেলের আচার খাওয়াল, বলে – বাসু (বাসন্তীকে স্কুলে সবাই এই নামেই ডাকে) আমার দেওয়া আচার খাবি না কেন? আমার জাত আলাদা তাই?
এই কথাটা শুনেই মেজাজ খারাপ হয়ে গেছিল বাসন্তীর – আরে পেট টা ভাল নেই তাই। জাতের ব্যাপার কোথা থেকে এল? চুলোয় যাক পেট। দেখি কত্ত কয়েতবেল খাওয়াতে পারিস!

লাস্ট পিরিয়ড থেকেই পেট টা কনকন করা শুরু হয়েছিল বাসন্তীর! বুঝতে পারছিল আজ কপাল খারাপ! শেষ দশটা মিনিট কি করে কাটল ওই জানে আর ঈশ্বর! ও খালি ঠাকুরকে ডাকছিল – হে ভগবান! আমার প্যান্টি তে করিয়ো না প্লিজ! কেলেংকারির শেষ থাকবে না! হাগা চাপতে গিয়ে পাঁচ ছয় বার গ্যাস ছেড়ে দিল ও! আশপাশের মেয়েগুলো আর ছেলেগুলো নাক চাপা দিচ্ছিল আর ওর কান গুলো লজ্জায় রাঙ্গা হয়ে উঠছিল! ও কান খাড়া করে শুনতে পেল তায়েব ওর পাশে ওর জিগ্রি দোস্ত উৎপলকে চাপা গলায় বলছে – সত্যি বলছিস?!! ক ফোঁটা জোলাপ? শালা ক্লাসেই না ছেড়ে দেয়!! খিক খিক খিক!!
বাসন্তী সব কিছু বুঝতে পেরেও চুপ করে ছিল! আজ ওর দিন নয়! কিন্তু ও একদিন এর শোধ তুলবে! ঘণ্টা বাজতেই বাসন্তী দে দৌড় কোন দিকে না তাকিয়ে! মেয়েদের বাথরুম টা বোধয় সীরাজউদ্দউল্লার জমানায় একবার সাফ হয়েছিল! এমনি অবস্থায় ও ল্যাট্রিনে কক্ষন ধারেপাশেও যেত না! কিন্তু আজকে উপায় নেই! ল্যাট্রিনের দেওয়ালে জায়গায় জায়গায় গর্ত! খোলা মাঠে হাগাও এর থেকে ভাল! কমসেকম
এই অস্বাস্থ্যকর পরিবেশ ত নয়! বাসন্তী গাঁয়ের মেয়ে, ঝোপঝাড়ে হাগার অভ্যেশ আছে। কিন্তু স্কুলের চারপাশে একটা মস্তবড় ন্যাড়া মাঠ। আর দূরে কোথাও যাওয়ার সময় ও নেই!

প্যান্টি টা ছেড়ে হাঁটু গেড়ে বসতে যতক্ষণ!! আআআহহ!! ভড়ভড় করে বেরিয়ে আসল পোঁদের গর্ত ফেড়ে দু দিনের বাসী লদলদে গু! গোপাল ভাড়ের গল্প মনে পড়ে গেল বাসন্তীর! সত্যি হাগার মতন সুখ কিছুতে নেই! হাগতে হাগতেই মুত বেরতে শুরু!! শো শো শব্দে তীব্র হলুদ পেচ্ছাপে পাইখানার প্যানটা ভেসে গেল! বেশ সময় লেগে গেল বাসনটির হাগতে! এই ভাবে বোধহয় শেষ! ও মা! আবার পেট চাগাড় দিয়ে বেগ! আধঘন্টা বাদে ও যখন শাড়ি সামলে ল্যাট্রিনের থেকে বেরল, তখন ওর মনে হচ্ছিল ওর বোধয় নাড়ীভুঁড়ি সব গুয়ের সাথে বেরিয়ে গেছে!
ক্লান্ত পদক্ষেপে ও হাঁটা দিল ওর বাড়ির দিকে! স্কুল থেকে পাকা রাস্তা বেরিয়ে সোজা ১৫ মিনিট এগলে একটা খীরিশ গাছ পড়ে, ওখান থেকে পাকা রাস্তাটা বাঁদিকে ঘুরে ২ কিমি. সোজা গিয়ে কাশিমগঞ্জের বড় রাস্তায় পরেছে, আর ওই খীরিশ থেকে ডানদিকে একটা মেঠো রাস্তা গিয়ে পরেছে একটা আমবাগানে। আমবাগানটা বিশাল! আসলে এই আমবাগানটা গ্রামের যে জাগ্রত ওলাইচন্ডির মন্দির আছে, তার দেবত্তর সম্পত্তি! লোকের বিশ্বাস ওই আমবাগানে দেবির বাস! তাই ওখানে কেউ নিজে খাবার জন্যে আম পাড়ে না। পাড়লে নাকি শাপ লাগবে!খালে চৈত্র মাসে পুজার সময় ওখানের আমপাতা দিয়ে লোকে মান্সিক দেয়!গাছের আম গাছেই পেকে মাটিতে খশে পড়ে, কিম্বা পাখিতে খায়!
এই আমবাগানটা হেঁটে পার হতে সুস্থ মানুষেরই সময় লাগে প্রায় ১০ মিনিট। আজকে বাসন্তীর যা অবস্থা তাতে ও ভেবে দেখল যে আজ ওর মিনিট ১৫ লাগবেই! আমবাগানটা পেরিয়ে একটা খাল আছে, ওই খালের ওপারেই ওর বাড়ি! খালের ওপর বাঁশের একটা পল্কা সাঁকো! ওটা ধরেই পারাপার হয় মানুষজন।
বেলা প্রায় আড়াইটা! আজ শনিবার! দেড়টায় ছুটি! হাগতে আধ ঘণ্টা, হাঁটা হয়েছে আধঘণ্টা, আরও আধ ঘণ্টা হাঁটা বাকি! বাসন্তীর আর শরীর দিচ্ছে না! একটু জিরিয়ে নিয়ে আবার হাঁটবে, এই ভেবে একটা আমগাছের তলায় বসতে গিয়েও থমকে দাঁড়াল বাসন্তী! আরেঃ! তায়েবের গলা না! এদিক ওদিক তাকাতে হটাত চোখে পরল হাত দশেক দূরে আরেকটা আমগাছের ডাল থেকে একটা সাদা শার্ট ঝোলানো! একটা অজানা আতঙ্কের শিহরন বয়ে গেল বাসন্তীর শরীর জুড়ে! তাহলে কি তায়েব ওকে ফলো করছিলো? ও কি বাসন্তীর কোন ক্ষতি করতে চায়?!
কিন্তু তাহলে ওর শার্ট টা ওখানে ঝোলানো থাকবে কেন? বাসন্তী একদম নিশ্চিত যে ওই আমগাছের পিছনে তায়েব আছে! একটা অদম্য কৌতূহল ভর করে বসল বাসন্তীর মনে! মনের সব ভয়কে যে কৌতূহল ফিকে করে দেয়, এই হল সেই দুর্নিবার কৌতূহল! যা হয় হোক, ওকে জানতেই হবে তায়েব ওর বাড়ীর দিকে কেন না গিয়ে এই আমবাগানে এসেছে! তায়েবের বাড়ি কোথায় ও জানে! ওর বাড়ী তো ওই দিপুদের বাড়ির উলটোদিকে, কাশিমগঞ্জের মোড় থেকে মিনিট তিনেক! এতক্ষনে ও এটাও বুঝেছে যে তায়েব ওকে ফলো করেনি! তার কারন তায়েবর আর তার সাথে চাপাস্বরে কথা বলতে থাকা উৎপলের কথোপকথন থেকেই ওটা ওর কাছে পরিষ্কার হয়ে গেল যে ওকে কেউ ফলো করেনি!
উৎপল – বাসন্তী খানকী টা এই রাশ্তা দিয়েই বাড়ি যায়! শালা আমাদের দেখে ফেলবে! বাড়া আমার প্রেস্টিজের পোঁদ মেরে যাবে!
তায়েব – আবে গান্ডুচোদ! এটা আমবাগানের পশ্চিম দিকের এক্কেবারে কোনা রে! ওই কলসিপোঁদী টা যায় পুব দিকের ধার ঘেঁসে। চুতমারানিটার ওখান দিয়েই শর্টকাট হয়!
বাসন্তীর সত্যি সত্যি খেয়াল হল, আজ একরকম বেখেয়ালে হাঁটছিল ও! ক্লান্তির চোটেই বোধহয় কিছুটা পথভ্রষ্ট হয়ে পরেছে, নাকি এটাই দৈব দুর্বিপাক?!
উৎপল – আরে বাবা অন্ন কেউ ও তো আসতে পাড়ে নাকি?
তায়েব – তোর আজ কি হলটা কি? আদ্দিন ধরে আসছি এই রকম সময়, বাড়া কাউকেই আসতে দেখলাম না এদিকে বাল! তোর আজ কি হয়েছে বলত? অ্যাত নাখরা করছিশ কেন?
উৎপল – আচ্ছা?! আমিই খালি নাখরা করি না? তোকে তো আমি আমার সব দিয়েছি! আমার আর কিছছু বাকি নেই! তাও কেন আজ আমায় দিয়ে বাসন্তীর আচারে জোলাপ মেশালি? কেন আমার চোখের সামনে আজ ও হাগতে বসার সময় দেওয়ালের ফুটয় চোখ রাখলি? আমায় দেখিয়ে দেখিয়ে প্যান্টের চেন খুলে ধন খিঁচছিলি তখন! কেন? ওর কি এমন আছে, যা আমার নেই?! আমার সর্বস্ব কেড়ে নিয়ে আমায় নিঃস্ব করেছিস তুই? তাও কেন এমন করিস? এবার বল কে নাখরামি করছে? আমি না বানচোদ তুই?
বাসন্তী উৎপলের কথা শুনে রাগে, ঘৃণায় আর লজ্জায় দিশেহারা হয়ে উঠছিল! ছিঃ! এত নিচ এই তায়েব? এত নোংরা এই জানোয়ারগুলোর মন?!!সরল বিশ্বাসে ওই কুত্তার থেকেও অধমটার হাত থেকে ও কয়েতবেলের আচার নিয়েছিল! সত্যিই তায়েব নিচু জাতের! ধর্মের ভিত্তিতে নয়, মননের নিরিখে ওর মতন পশু খুব কম হয়! কিন্তু একটা জিনিশ ওর কাছে পরিষ্কার হয়ার দরকার! উৎপলের কথা গুলো ঠিক বোধগম্য হচ্ছে না ওর! নিঃস্ব বলতে ও ঠিক কি বলতে চাইছে? প্রচণ্ড ঘৃণা সত্ত্বেও ও নিজেকে ওখান থেকে দূরে সরিয়ে নিয়ে যেতে পারল না!
তায়েব – লে বাড়া! গুরু তুমি এত সেন্টি দিচ্ছ কেন?ফারাকটা কি তা তুইও জানিস! শালা যখন এক কোঁথেই মাগীটার হাল্কা বাদামি রঙের ফুটোটা ঠেলে এক নাদি গু বেরিয়ে এল, তখন মাগীটার পোঁদের গর্তের ভিতরের গোলাপি নরম মাংসটা একটু বেরিয়ে এসছিল! উউউউফ!! সে যে কি সিন মাইরি! শালা মনে হচ্ছিল তখনি বম্বে দিল্লি ঠাপের বন্যা বইয়ে দি মাগির পোঁদে! অনেক কষ্টে সামলেছি!
ইইইইইইইসসসসশশশ!!কি অসভ্য! বাসন্তীর মনে হচ্ছিল গিয়ে ঠাসিয়ে চারটে থাপ্পর কষাতে হারামিটার গালে! আরেঃ! এ কি?!! প্যান্টিটা ভিজল কি করে?!!এএএ মা!!! কি লজ্জা! রাগতে রাগতে নিজের অজান্তে বাসন্তী কি গরম খেয়ে গেল?!!ও ঠিক বুঝে উঠতে পারছিল ওর কি হচ্ছে?! একদিকে রাগ আর অন্যদিকে কেন জানিনা ওর ভীষণ ইছছে করছিলো প্যান্টিটার ওপরে আঙ্গুল দিয়ে ঘষতে! ঠিক যেখানে ওর আচদা গুদের ভগাঙ্গুরটা আছে ঠিক ওইখানে!
উৎপলের মুখটা এতক্ষনে দেখতে পেল বাসন্তী। ও আমগাছটার পাশে বেশ বড়সড় একটা ঝোপে বেশ ভালভাবে সেট হয়ে গেছে এতক্ষনে! এক্কেবারে হাই ডেফিনেশান লাইভ টেলিকাস্ট দেখছে ও। উৎপলের মুখটা খুব শুকিয়ে গেছে!শুকনো আর খিন স্বরে উতপল বলল – বেশ তো! যা তাহলে ওই মাগীর পোঁদেই তুই স্টিকার বনে যা! আমার গাড়ের পিছনে তোকে আর ঘোরার দরকার নেই!
তায়েব – কেন মুড নষ্ট করছিস? আমার এটা তোর ভাল লাগে না? সত্যি করে বল?!! তায়েব প্যান্টের চেনটা খুলে ওর ধনটা বের করে!
বাসন্তী এমনি মুখচোরা! কিন্তু কিন্তু ভিতর পাক ভালই ধরেছে!ওর ক্লাসে আয়েশা আর পারুলের সাথেই জমে ভাল! দুই মেয়েই এক্কেবারে পেকে তুস্তুসে অবস্থা! ওদের দৌলতে বেশ কিছু চটি বই আর চোদাচুদির রঙ্গিন ছবিও দেখেছে! তাতে ধন সম্পর্কে ও যে নভিশ তা বলা ঠিক নয়। তাই তায়েবের ধনটা দেখে যে ও আকাশ থেকে পরল তা নয়। মুসলিমদের ধন যে ছুন্নত করা থাকে তা ওর জানা ছিল! তায়েবের ধনটা ইঞ্চি ছয়েকের বেশি লম্বা হবেয় না, ঘেরে আড়াই ইঞ্চি মতন এ হবে! কিন্তু বাসন্তী আঁতকে উঠল অন্য কথা ভেবে! তায়েব আর উৎপল কি তাহলে সমকামী?
এদিকে উৎপল মন্ত্রমুগ্ধের মতন তায়েবের বাড়ার দিকে তাকিয়ে রয়েছে! জড়ান গলায় উৎপল বলে উঠল – এইভাবে আর কদ্দিন তায়েব?! আমি তো এবার বাদের খাতায় চলেই যাব! আমি হলাম ঘোল! দুধ পেলে কি আর আমায় পুঁছবি?
তায়েব – পুঁছব রে পুঁছব! আমি সব চাই! গাছেরটাও আর তলারটাও! হি হি! দুধ খাবার এখন বাকি আছে! ঘোলেই প্রান জোড়াবে আজ!
উৎপল – আ আ!! আসলে তায়েব আজ না থাক!
তায়েব – কেন? থাকার জন্যে এতদুর এই নির্জনে এসেছি নাকি?
উৎপল – না মানে! ব্যাথা লাগে রে!
তায়েব – আমার সোনামনা ব্যাথার পরেই তো আরাম রে!
উৎপল – ছাই আরাম! সব আরাম তো তোর!! দম তো আমার বেরয়! আর একটা কারনও আছে! বেশ গুরুতর! আজ প্লীজ জোর করিস না!
তায়েব – কি গুরুতর কারন শুনি?
উৎপল – উফফফ!!তোকে নিয়ে পারা যায় না!!আসলে আজ আমার সকালে থেকে হাগা হয় নি! এবার বুঝলি কিছু গান্ডু?!!
তায়েব – আরে ধুর পাগলা! ওতে কিসসু হবে না! আমার ওপর ভরসা রাখ!
উৎপল – ওইটাই রাখা মুশকিল! হি হি!!
তায়েব – ছেনালি বন্ধ করবি? তখন থেকে বাড়া ঠাটিয়ে বসে আছি, আর বোকাচোদাটা বকর বকর করে যাচ্ছে!
উৎপল – আচ্ছা আচ্ছা বাবা!! কি রাগ বাবুর! আর কথা নয়! এবার কাজ!
তায়েব – এই তো চাই! এই শোন একটা মজা করব! তুই তোর বাড়াটা আগে বার কর! অ্যা অ্যা এই তো বাবুসোনা গর্ত থেকে বেরিয়েছে!
বাসন্তীর গলা শুকিয়ে কাঠ! এ কী দেখছে সে?! উৎপলের ধনটা আরেক্তু ছত তায়েবের আর তবে ঘেরে বোধহয় সমান ই হবে! তায়েব এগিয়ে গিয়ে উৎপলের ধন টা খপ করে ধরে!
উৎপল – এই এই! আসতে আসতে! অত জোরে টিপিস না! লাগে! আআঃ!
তায়েব – কি লাগে?!!আরাম তো ?এই দ্যাখ! এবার আমার ছালটাকে কেমন পেছন থেকে এগিয়ে নিয়ে এসে আর তোর ছালটাকে টেনে নিয়ে দুটো ছাল জুড়ে দিলাম! এবার আমার ধন দিয়ে তোর বাবুসোনাকে চুদে লাত করব! এই নে! কেমন লাগছে?! হান??আরেকটু জোরে দি? হ্যাঁ?! এই নে, এই নে? আআঃ আআঃ? কী সুখ রে? তোর কেমন লাগছে রে ঢ্যামনা?!!
উৎপল – আ আ আঃ! উউফ উউফঃ! অ্যাঃ আঃ! ভা……ল লা……আ……গ……ুউউফ উউউফ…… ছে! আসতে তায়েব, সোনা আমার! রাজা আমার!আআঘহ!কি আরাম দিচ্ছিস রে তুই তায়েব? আমি মরলে আমার ধন টা তুই কেটে নিয়ে তোর কাছে রেখে ……আ আআ…… দিস
ওরা প্রায় ১০ মিনিট এই কান্ড করলো!
তায়েব – উৎপল তোর আমার মদন রসে ধন দুটো মাখামাখি হয়ে ক্যামন চকচক করছে দ্যাখ! কিরে হবে নাকি সিক্সটি-নাইন?

বাসন্তীর মুখটা বিস্ময়ে হাঁ হয়ে গেল! বলছে কি খচ্চর দুটো? চোদনের আগের এই খেলাটা ও বই পড়ে জেনেছে! কিন্তু সেখানে তো একটা ছেলে আর মেয়ে একে অন্যের উলটো দিকে চড়ে বসে! আর তারপর মাগীটা ছেলেটার ধন চোষে আর ছেলেটা মাগীটার গুদ! সাধারনত ছেলেটাই নিচে শোয় আর মেয়েটা ওপরে! তায়েব আর উৎপল দুজনেই বেশ হৃষ্টপুষ্ট! যেই যার ওপর চড়ুক না কেন, যে হারামিই নিচে শোবে তার তো গাঁড় মেরে হাতে হারিকেন হয়ে যাবে!উরিত্তেরি! এ বানচোদ দুটো হেভি চালাক তো! এরা অন্য স্টাইলে করছে ব্যাপারটা! বাসন্তী দেখল উৎপল আর তায়েব একটা লম্বা গামছা পেতে তার ওপর একটা মোটা চাদর পাতল! হু হু! খানকীর ছেলে দুটো তাহলে অনেক দিনের পাপী! সব ব্যবস্থাই রয়েছে দেখছি! তারপর যেটা করলো সেটা এত অভিনব ছিল বাসন্তীর চোখে যে মনে মনে তারিফ না করে থাকতে পারল না! উৎপল পাশ ফিরে তায়েবের পায়ের কাছে উলটো হয়ে শুল, আর তায়েব ও উৎপলের পায়ের কাছে উৎপলের দিকে মুখ করে পাশ ফিরে শুল! এইবার শুরু আসল খেলা! তায়েব আসতে করে উৎপলের ধনের কাছে নাকটা ঠেকিয়ে ওর ধনের গন্ধ শুকতে থাকল!উৎপলের পাছাটা পড়ন্ত রোদের আলোয় চকচক করছে! উৎপল ভীষণ ফরসা! ওর গায়ে একটাও লোম নেই! শরীরের গড়নটায় খানিক মেয়েলী ছোঁয়া রয়েছে, মেদবধুর ভারী শরীর! তায়েব ঠিক উলটো! ওর গাঁয়ের রঙ শ্যামলা, সারা শরীর জুড়ে পেশির ওঠানামা! হাতের গুলি দেখলে বোঝা যায় স্কুলের ছেলে গুলো মারামারিতে কেন ওকে এড়িয়ে চলতে চায়! পেটে একফোঁটা চর্বি নেই! বাসন্তীর মন এখনও ঘৃণা শূন্য হয় নি তায়েবের প্রতি, কিন্তু ওর শরীর আজ মনের বারন মানছে না! গুদ দিয়ে ওর নবীন কৈশোরের অনাঘ্রাতা রস দু পা দিয়ে অনবরত গড়িয়ে পড়ছে! এ কী দ্বিচারীতা করছে ওর এই অনেক চেনা অথচ আজ অচেনা শরীরের আনাচকানাচ! ও কি একটা পথের কুকুরির থেকেও নিচ, একটু ষণ্ডা মারকা কুত্তাকে দেখলে যেমন মাদি কুত্তা তার গুদটা লেজ তুলিয়ে দেখিয়ে কুকুরটাকে আকৃষ্ট করে, গুদ দিয়ে ঝরিয়ে যায় অনবরত কামরস, ওরও কি ঠিক তেমনই হচ্ছে না?
তায়েব (উৎপলের ধনটা জিভ দিয়ে লেহন করতে করতে) – অ্যা অ্যা! স্লুপ স্লুপ!অম অম! কি রে? আমি আজ ডিও মেরেছি ওখানে! ভাল না গন্ধটা?!
উৎপল – খুব ভাল! আমিও এবার তোরটা চাটব! অ্যা অ্যা!
তায়েব – আঃ আঃ আঃ! হ্যাঁ হ্যাঁ ……. ঠিক ঐভাবে! মুন্ডিটার চেরায় জিভটা দিয়ে নাড়া! উউফফ!! ওরে মাদারচোদ! শালা ক্কোথেকে শিখলি রে এই রকম বাড়া চাটা?! আঃ কি আরাম লাগছে রে চুদির ভাই টুনটুনি আমার! ওরে বাসন্তী রেন্ডি……. এসে দ্যাখ ক্যামন করে বাড়াকে আরাম দিতে হয়! শিখে নে আমার রাজা ব্যাটা উৎপলের থেকে! তোকে আমার মুত খাওয়াব রে চুতমারানির বেটি বাসন্তী যদি না ভাল করে উৎপলের মতন করে চুষতে পারিস!
উৎপল – ওরে খানকির পো! শালা আমার বাড়া টাকে তুই কি পাঁঠার হাড় ভেবে চুষছিস? চুদির ভাই অত জোরে চো চো করে টানছিস কেন? আমার বাড়ার ডগায় রস চলে আসছে রে!!
বাসন্তীর আর ধৈর্য নেই! কাঁধের ব্যাগটায় একটা কনুইয়ে ভর দিয়ে একটা পা আধ ভাঁজ করে আরেকটা পা হাঁটু মুড়ে নিয়ে প্যান্টিটা পায়ের নিচে নামিয়ে ওর মধ্যমাটা কিছছু না ভেবেই সটান ওর রসে জ্যাবজেবে গুদে চালান করে দিল!পঅঅঅঅচ করে ঢুকে গেল আঙ্গুলটা বিনা বাধায় মসৃণ ভাবে! ইইইইস! কত্ত রস বেরিয়েছে! ছেলেদের চোদাচুদি দেখেই এত হিট উঠতে পারে তা ওর জানা ছিল না!
তায়েব – এই! উৎপল আর না! এইবার শুরু করি!
উৎপল – তায়েব! প্লীজ না!
তায়েব – একদম চুপ! কোন ভয় নেই! তুই কুত্তার মতন হামাগুড়ি দে তো! বাকিটা আমি বুঝে নেব!
উৎপল – ক্রিম এনেছিস!
তায়েব – এই তো দিব্বি কাজের কথায় এসেছিস মেরে জান! হ্যাঁ রে বাবা হ্যাঁ! থুতু দিয়ে করতে তোর খুব কষ্ট হয় না রে?!
উৎপল – হবে না?! কত্ত মোটা বলত তোর ধনটা?! দম বন্ধ হয়ে আসে যখন টুপিটা এক ধাক্কায় ঢোকাস! এই আমি বলেই নি! আর কেউ পোঁদে নিয়ে দ্যাখাক তো তোরটা?
তায়েব – তাই তো সেদিন রফিক কে খিস্তি দিয়েছিলাম! শালা গামলার মতন পাছাটাই সার, গান্ডুর পোঁদ দিয়ে নিজের গুই বোধহয় বের হয় না, আবার আমার বাড়া নিতে চায়?
উৎপল – কী???? তুই রফিক কেও ছারিস নি?! ও তো তোর থেকে দু ক্লাস উঁচুতে পড়ে! ওও দিল করতে আর তুইও করতে চাইলি? আমার কথা একবার ও মনে পরল না তোর??? সর আমি বাড়ি যাব এক্ষুনি!
তায়েব – কি হচ্ছেটা কি? ওকে আমি চুদি নি! খালি বাড়ার টুপিটা ধরে পোঁদের গর্তে একটু চাপ দিয়েছিলাম! তাতেই প্রায় ওর হেগে ফেলার যোগাড়! হি হি হি! খানকীটা খোঁড়াতে খোঁড়াতে বাড়ি গিয়েছিল সেদিন! আবার কসম খাচ্ছি, ওকে চুদি নি আমি! এবার তো কুত্তা হ ……. দ্যাখ তোর পোঁদে ঢুকবে বলে আমার ধনটা কেমন চিতাক চিতাক করে লাফাচ্ছে?!!
উৎপল (এক দৃষ্টিতে তায়েবের দিকে তাকিয়ে চিবিয়ে চিবিয়ে বলে উঠল) – জোর করে করছিস কিন্তু আজ! উলটোপালটা হলে তোর দায়িত্ত কিন্তু! আগেই বলে রাখলাম!
তায়েব – ওকে! আমার রেস্পন্সিবিলিটি! এবার কুত্তা…….
তায়েব বলার আগেই উৎপল হাঁটু গেড়ে চার হাত পায়ে ভর দিয়ে ডগি স্টাইল এ নিজেকে তায়েবের কাছে মেলে ধরল! উৎপলের দুই হাঁটুর ফাঁক দিয়ে সামনের দিকে ঝুলতে থাকা বিচির ফাঁক দিয়ে উঁকি মারা ধনটাকে তায়েব পিছনের দিকে টেনে এনে সিগার টানার মতন করে ওর ধনটাকে জোরে জোরে বার পাঁচেক চুসে নিল!তায়েব – সত্যি মাইরি! তোর ধনের টেস্টটা কিন্তু দারুণ!
উৎপল – শালা আর চাটিস না রে বানচোদ! উউউউউউ খানকির ছেলে বলে ঢোকাতে কি বাড়া চুলকায়? গান্ডু কতবার বলেছি পোঁদে আঙ্গুল ঢোকানোর আগে একবারটি অন্তত বলবি! শালা তা নয়, মারল আঙ্গুলে থুথু, আর পক করে ঢুকিয়ে দিলো! উই উই হ্যাঁ হ্যাঁ ঐভাবে স্ক্রু দেওয়ার মত করে আঙ্গুলটা ঘোরা পোঁদের ভিতর! হেভি আরাম লাগছে রে তায়েব!!

বাসন্তী চোখ গোল গোল করে দেখছে কী রকম অবলীলায় তায়েবের মোটা তর্জনীটা পড় পড় করে উৎপলের পোঁদের বাদামী ছ্যাঁদায় ঢুকছে আর সর সর করে বেরিয়ে আসছে! আর এই ঢোকানো বেরোনোর সাথে সাথে উৎপলের পোঁদের গর্তটার মুখটা খানিকটা ডাঙায় ওঠা মাছের খাবী খাওয়ার মতন হাঁ করছে আর বন্ধ হচ্ছে! শালা এই নাহলে গাড়চোদণ! বাসন্তীর ডবকা মাই দুটোর বোঁটা খাড়া হয়ে জানো নিঃশব্দে এই অদ্ভুত চোদনলীলাকে সালাম ঠুকছে! এতক্ষণে বাসন্তীর থাইতে রসের সুনামি বওয়া শুরু হয়ে গেছে! হটাত ওর মনঃসংযোগ ভঙ্গ হল একটা তীক্ষ্ণ অথচ হাল্কা আওয়াজে – — পোওওওক!
উৎপল – ইসসসস!
তায়েব – আরেঃ! লজ্জা পাচ্ছিস কেন? কী সুন্দর পোঁদ ফাক করে পুচকী একটা পাঁদ ছাড়লি তুই! কোথায় ভাবলাম তারীফ করব! আর তুই ম্যারা লজ্জা চোদাছিস!
উৎপল – তুই খানকী আমার কচি পোঁদটা মারার জন্যে ম্যান্ডেলাকেও মাধুরী বলবি! কেউ পাঁদলে তাকে ভাল দ্যাখায় নাকি?!
তায়েব – কে বলল তোকে ভাল দ্যাখায়?! তোর পোঁদকে ভাল দ্যাখায়! বুঝলি চোদনা?!শোন আমার ধনে ভাল করে এবার (একটা ভেসলিনের কৌটো ব্যাগ থেকে বার করে উৎপলের দিকে এগিয়ে) ভাল করে ভেসলিন মাখা তো! আমি ততক্ষন তোর পোঁদের ছ্যাদায় আছছাসে ভেসলিন মারছি!

বাসন্তী কি মনে হতে নিজের অজান্তেই নিজের গুদ থেকে ওর গুদের রসে ভেজা আঙ্গুলটা ওর পোঁদের গর্তে নিয়ে আলতো করে চাপ দিল। পুচ করে ওর আঙ্গুলটা ওর নরম পোঁদের গরম গর্তে আশ্রয় নিল। উই মা! এখানেও সত্যি সত্যি একটা নিজস্ব অনুভুতি আছে! এই ন্যাড়া গু বের করা গর্তেও কি তাহলে আনন্দের আঘ্রান পাওয়া সম্ভব? এ সুখের সন্ধান বাসন্তীর অজানাই ছিল আজ অব্দি!
উৎপল – আরেকটু ভিতর অব্দি ঠেলে ঠেলে ভেসলিনটা ঢোকা রে তায়েব সোনা! তোর আঙ্গুল তো অনেক লম্বা! দে না আরেকটু ভেতর পর্যন্ত ঠেলে!
তায়েব – এই যে জান! আর নয়! এবার অনেক আংলিবাজি হয়েছে! এবার আমার জাদুকাঠির পালা! বাঃ, বেশ ভাল করেই তো মাখিয়েছিস রে ভেসলিনটা!
উৎপল – আস্তে দিস!
তায়েব উৎপলের পোঁদের গর্তে ওর চকচকে টনটনে হয়ে থাকা আখাম্বা ধনের কালচে লাল টুপিটা ঠেকিয়ে একটা মাঝারি ঠাপ দিল! স্যাট করে তায়েবের ধনটা পিছলে গেল ওর পোঁদের আগলে!
তায়েব – উৎপল, আজকে না একটু কসরত করতে হবে রে! আমি আমার আর তোর বাগটা তোর মাথার কাছে দিলাম! তুই মাথাটা ওর ওপর রাখ! এবার তোর দু হাত পিছনে নিয়ে এসে পাছা দুটো দু দিকে ফেড়ে ধর! আর তারপর একটা কোঁথ পাড়!
উৎপল – আমার ভয় করছে রে তায়েব! যদি হেগে ফেলি! তার চেয়ে আজকে থাক!
তায়েব – তুই বাড়া হেভি ডরপোক আছিস বে! কিসসু হবে! পাড় বলছি কোঁথ!

উৎপল তায়েবের কথা শুনে পাছাটা ফাক করে একটা দম নিয়ে কোঁথ মারতেই পুউউউউঅক করে একটা পাঁদ ছাড়ল! উৎপল ওর ঘাড় ঘুরিয়ে কিছু বলতে যাবে এই মুহূর্তেই তায়েব নির্মমের মত ওর বাড়াটা মাস্তুলের মত করে সোজা ধরে পড় পড় পড় করে একটা লম্বা ঠাপে উৎপলের পোঁদের গর্তে চালান করে দিল!
উৎপল – আআআআআআআআউউউউউউউউসসসসসসসসস!!!!! মাগোও! কি জোরে ঢুকিয়েছিস রে খচ্চরচোদা!
তায়েব – কিছছু হবে না! এই নে! নে! আরেকটা জোরে ঠাপ নেঃ! হঃ হঃ! হোকত হোকত! দ্যাখ ক্যামন সুন্দর করে তোর পোঁদের চামড়াটা আমার লাওড়াটা কামড়ে ধরেছে দ্যাখ! একটু লুজ কর পোঁদটা সোনা! নইলে আর ভিতরে ঢোকাব কি করে?!!
উৎপল – হু হু! আআআআঃ! আমার চোখ দিয়ে জল গড়াচ্ছে! পোঁদে জলছে আগুন! আর উনি এসেছেন আরও ভেতরে ঢোকাতে! একটু তর সয় না তোর! আহু আহু আহু! ঠাপের বহর দ্যাখো! কি রে খুব ভাল লাগছে না আমার পোঁদে দুরন্ত এক্সপ্রেস চালাতে! উহু আহু ওকত! অ্যাঃ আইস! আউচ!
তায়েব – উরি বাপ রে! কি কামড় দিচ্ছিস রে তুই আমার ধনে তোর গু এর গর্ত দিয়ে! একটু লুজ দে মাইরি! আজ তোকে অন্তত ১৫ মিনিট তো চুদতে দিবি নাকি?!
বাসন্তীর কানে এখন খালি একটাই শব্দ আসছে! পচ পচাত পচস পুচ পাচ পচ পচর পচ! তায়েবের ধনটাকে স্পষ্ট দ্যাখা যাচ্ছে না! অতো জোরে জোরে ঠাপ দিলে কার বাবার সাধ্যি দ্যাখে! উৎপল বেচারি ঠাপের তোড়ে একবার এগিয়ে যায় আবার নিজের থেকেই পিছিয়ে আসে! একটু আগে ওর মুখটা যন্ত্রণায় বিকৃত হয়ে গিয়েছিল! এখন সেখানে অপার সুখ বিরাজ করছে! কপালে ১০-১২ টা স্বেদ বিন্দু মুক্তোর মত চকচক করছে! ও যে কি ভীষণ আনন্দ পাচ্ছে তা ওর লাল হয়ে যাওয়া চোখ মুখ অথবা কান দেখলেই বোঝা যায়! তায়েবের ধন এখন বিনা বাধায় যাতায়াত করছে উৎপলের পোঁদের গর্তে! ধনটা বেরনোর সময় ভিতরে গোলাপি মাংসটা টেনে হিড়হিড় করে যেন বের করে আনছে! বাসন্তীও কম যায় না! ও এখন ব্যাগ থেকে একটা পেন বার করে পার্মানেন্টলি পোঁদের গর্তে স্থান দিয়েছে! আর দাঁত মুখ খিঁচিয়ে গুদ ঘেঁটে চলেছে! কখনো নাকিটা ধরে নাড়ছে! কখনো গুদের ফুটোয় আংলি করছে, তো কখনো সজোরে নিজের মাইগুলো বোঁটা সমেত খিঁমচে ধরছে!
সবকিছুই ভালই চলছিল! কিন্তু হটাত করে ঘটনার মোড় ঘুরে গেল! বাসন্তীর নজরে এল তায়েবের একটু আগের কেলে চকচকে বাড়াটা একটু মেটে রঙ ধরতে শুরু করেছে! কি হচ্ছে কিছু বোঝার আগেই পউউওওওক করে একটা ছন্দ কাটা পাঁদের আওয়াজ! তারপর আরেকটা, তারপর আরেকটা, তারপর বেশ কটা ছোট ছোট একসাথে!
উৎপল – তায়েব রেএএএ!! অয়াক! বের কর বের কর! শিগগিরই তোর ধনটা বের কর রে! খানকির বাচ্চা বলেছিলাম তোকে আমার আজ সারাদিন পায়খানা হয় নি! তবুও বাবুর আমাকে চোদা চাই আজই! এ হে হে! শালা তোর ধনটা এতক্ষনে বোধহয় আমার গুয়ে মাখোমাখো হয়ে গেল! ও রে নিঘিন্নেচোদা! এবার কি হবে বল?! বল গুখাকির বেটা! বল!
তায়েব – খিক খিক! শালা তোকে চুদে হাগিয়ে ফেললাম! হি হি হি!
উৎপল – চুতমারানি তোর হাসি পাচ্ছে রে গান্ডুচোদা?!! ইইইইইসসসসসসসসস!! বাড়া তোর ধনটা তো পুরো গুয়েতে লতপৎ করছে রে চুদির ভাই! যা গিয়ে পুকুর পাড়ে গিয়ে ধো শিগগিরি! আমার এখনো পুরো ক্লিয়ার হয় নি! আরো কিছুটা বেরবে! আমি খালাস করে তারপর পুকুর পাড়ে ধুতে যাচ্ছি!
তায়েব (মিচকি মিচকি হাসতে হাসতে) – ধুর বাড়া! একসাথেই যাব! আমারও তো এখনো খালাস হয় নি!
উৎপল – মানে??? তুই চাস টা কি স্পষ্ট করে বলত!
তায়েব – ভেরি সিম্পল! তুই তোর মতন হাগ! আমি আমার মতন চুদি!
উৎপল – চোদনা, ভগবান তোকে কি দিয়ে বানিয়েছে রে?!! তোর কি ঘেন্না পিত্তি বলে কিছুই নেই?!! আর তাছাড়া আমায় হাগার সময় চুদলে আমি হাগব কি করে? ওটা সম্ভব নাকি?!!
উৎপল – আবে আমি বলছি! তুই কর! কোন প্রবলেম হবে না! যখন হাগার জন্যে কোঁথ দিবি তখন তোর গুয়ের নাদির সাথে সাথে আমি আমার ধনটাকে বার করে আনব! গু টা বেরনোর সাথে সাথেই তোর পোঁদে আমি ল্যাওড়াটাকে সটান চালান করে দেব! উলটে তোর গু বেরনোর রাস্তাটা তোর ন্যাড়ে মাখমাখি হয়ে হেব্বি স্লিপ কাটবে! তুই চুপচাপ কুত্তা হ! বাকিটা আমি দেখছি!
বাসন্তীর বমি পাচ্ছে বেদম জোরে! ওয়াক! থুঃ! এইগুলো কি ধরনের জন্তু?!! ও মা! পেটের বমি বাসন্তীর পেটেই ঠেকে গেল! চোদনা উৎপলটা শুয়োরের বাচ্চা তায়েবের কথাটা মেনেও নিল! ওই তো আবার কুত্তা পোজ নিয়েছে! ওই তো তায়েব ওর গুয়ে ল্যাবলেবে বাড়াটা প অ অ অ অ চ করে ধুকিয়ে দিল উৎপলের পোঁদের গর্তে!

উৎপল – উমমমম! আঃ আঃ আঃ! উইস উইস!উস উস! আমার পোঁদটা কি সির সির করছে রে তায়েব! আআঃ আআআঃ দে দে ঘষে ঘষে দে! আউফ উইফ! হ্যাঃ হ্যাঃ! আর পারছি না রে! আরেকটা ন্যাড় বেরবে রে মনে হচ্ছে!
তায়েব – ঠেল ঠেল! তোর ন্যাড়টা আমার ধনে চাপ দিচ্ছে! উফফ! কি আরাম দিচ্ছিস রে উৎপল! এই যে সোনা আমিও আস্তে আস্তে আমার জাদুকাঠি তোর পোঁদের গর্ত থেকে বের করছি! ওই তো আমার সোনার গু বেরিয়ে আসছে পোঁদের গর্ত ঠেলে! বের কর বের কর! অ্যা অ্যা এয়! এবার আবার ধুকিয়ে দি?!! এই নেএএএ!
পঅঅঅক করে সদ্য গু বেরনো পোঁদের গর্তে তায়েবের বাড়াটা হুড়মুড়িয়ে ঢুকে পরল!
উৎপল (ঠাপ খেতে খেতে হাফাতে হাফাতে) – অ্যা অ্যা আ আ আস্তে ঢো…….কা! আ…….মার ধ…….ন…….টা একটু নে…….ড়ে দে না! এক্ষু…….নি মাল বে…….র…….বে ম…….নে হ…….চ্ছে রে তায়েব সোনা!
তায়েব (পিছন থেকে হাত বারিয়ে খপ করে উৎপলের বাড়াটা ধরে জোরে জোরে চিপে চিপে নাড়াতে নাড়াতে) – নে নে আরও নে! তোর গুয়ে ভরা পোঁদের গর্তেই আজ আমি আমার টাটকা তাজা ঘি ঢালব রে বাঞ্চদের বেটা! বার কর তোর ফ্যাদা!
উৎপল – ই ই ই ইস স! বেরচ্ছে বেরচ্ছে আমার মাল বেরচ্ছে! ধর ধর তোর হাতেই ঢালবো রে গুচোদা ঢ্যামনা! আ উ স স! হ্যাঃ হ্যাঃ!

তায়েবের হাতে ফিনকি দিয়ে উৎপলের তাজা বীর্য এসে পরল! তায়েবও গরুর দুধ দোয়ার মত করে পুরো রসটা নিগড়ে নিল উৎপলের থেকে! তারপর সেই রস আচ্ছাসে উৎপলের পাছায় মালিশ করে দিল!
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাসন্তীর মনে হচ্ছিল আর ওর শরীরে বোধহয় প্রান নেই! কতবার যে খসেছে ওর তার কোন ঠিকঠিকানা নেই! কিন্তু হ্যাঁ! তায়েবের জোর আছে কিছু! এরপর তায়েবের শরীরে যেন জ্বিন ভর করলো! ওরে ব্বাবা রে বাবা! সে কি প্রানান্তকর ঠাপ! উৎপল যেন বন্যায় ভেসে যাওয়া মানুষেরা যেমন এক টুকরো কাঠ বা খড়কুটোকে আশ্রয় করে বেচে থাকার আপ্রান চেষ্টা করে ঠিক সেইরকম করে ও ওর মাথাটা ব্যাগের ওপর গুঁজে মুখ বুজে তায়েবের তান্ডব ঠাপ পোঁদ পেতে নিতে থাকল!
তায়েব – আ আ আ! উরি উরি! কি মজা রে চুদির ভাই! (পচর পচ পচাৎ পক বিচিত্র শব্দে মুখর আবহে) এই নে নে আন আন আঃ আঃ গউফ গউফ হ্যাঃ হ্যাঃ উহু উহু হ্যাক হ্যাক! আর পারছি না রে চুদির ভাই! তোর গুয়ে ভরা পোঁদেই আজ আমার সর্বনাশ! ও ও ও ও ধর ধর ধর রে উৎপল গান্ডু! এই গেল রে আমার ভইষা ঘি তোর গু দানিতে! আঃ আঃ! আমি বার করছি ধনটা! নড়বি না খবরদার! এ্যঃ এ্যঃ এ্যই বেরিয়েছে আমার ধন! নেঃ এইবার কোঁথ পেড়ে আমার ঢালা মালটা তোর পোঁদ থেকে বের কর! পাড় কোঁত! নইলে শালা এখানেই তোর ধন কেটে রেখে দেব!
উৎপল (হাঁফাতে হাঁফাতে) – করছি করছি! উফ উফ! কি টনটন করছে আমার গাড়টা! নে কোঁথ পাড়ছি! হেউক হউঃ হ্যাঃ! বেরচ্ছে?!!

তায়েব (উল্লসিত হয়ে) – গুরু গো! তোমার পোঁদে দি ১০৮ টা সালাম! ওই যে গো পুচুত পুচুত করে আমার সোনার ক্যালানে পোঁদ থেকে আমার ঢালা টাটকা মাল তোর গুয়ে মাখামাখি হয়ে বেরিয়ে আসছে! দাড়া মোবাইল এ ছবি তুলে রাখি! পরে ক্লাসে পাশাপাশি বসে দেখতে দেখতে তুই আমার আর আমি তোর ধনটা খিছে দেব!রাসু, লাভপোল, কালো বাবা, বি ডি হেয়ারি তোমাদের মন্তব্য পড়ে খুব ভাল লাগল! দেখলাম থ্রেড লিস্টে আমার থ্রেডটি অনেক পিছনে পড়ে আছে! শেষ মন্তব্য এসেছে ৮ ঘণ্টা আগে! তাহলে আম জনতার কি আমার লেখায় বিবমিশার উদ্রেক হয়েছে! তাহলে কতিপয় রেসপন্স কেন পাচ্ছি?! যাই হোক, আমার আয়াস সীমিত, তাতেই মনের মাধুরী মিশিয়ে আর মনের গোপন বাসনার রসনাকে হাতিয়ার করে যতটা পারব লিখে যাব! আপনারাই শেষ বিচারক, তাই নির্দ্বিধায় মন খুলে অনেকেই তাদের মতামত জানাবে এই আশায় গল্পের পরের পর্বে হাত দিলাম –
তায়েব আর উৎপল পুকুর পাড়ের দিকে রওনা দিতেই বাসন্তী বুঝল এই সুযোগ! সালোয়ারটা হুটপাট করে পরে নিয়েই নিঃশব্দে বাড়ির দিকে পা চালাল! বাসন্তীর বাড়ির অবস্থানটা আগেই বলেছি! সাঁকো পেরিয়ে বাড়ির বেড়ার গেট খুলে ঘরের চাতালের কাছে এসে বাসন্তী একটুক্ষণ দাড়াল! বাসন্তীর বাড়িটার একতলাটা ইঁট-সিমেন্টের, আর দোতলাটা মাটির, ওপরে খড়ের ছাউনি! যারা গ্রামগঞ্জের দিকে যাতায়াত করেন, বা বাস করেন বা করতেন, তারা নিশ্চয়ই এই ধরনের বাড়ি অনেক দেখে থাকবেন। বাড়ীটা বাসন্তীর ঠাকুরদা, অনাদি পাল, নিজে হাতে বানিয়েছিলেন, মানে সত্যিকারের নিজের হাতে! উনি ছিলেন পেশাদার ঘরামী! অবশ্য বাসন্তীর বাবা ওর ঠাকুরদার পেশাকে বেছে নেন নি! উনি নিজের অদম্য চেষ্টায় বি এ পাশ করে বিডিও অফিসে হেড ক্লার্কের চাকরি পান! ঠাকুরদার বাসন্তীর বাবাকে নিয়ে খুব গর্ব ছিল, লোককে বলতেন দ্যাখ আমি ক্লাস এইট ফেল কিন্তু আমার ব্যাটা বি এ পাশ! কিন্তু একটা ব্যাপার খুব খারাপ ছিল ওনার! বাসন্তীর মাকে উনি সহ্য করতে পারতেন না! উনি চেয়েছিলেন নাতি হবে, কিন্তু ভগবান ওনার আর্জিকে বোধহয় বিশেষ পাত্তা দেয় নি, তাই হল নাতনী! তারপর থেকে বাসন্তীর মা, সুলতাকে কারনে অকারনে খোঁটা দেওয়া ওনার নিত্য দিনের অভ্যেস! আগে তো ছেলের আড়ালে করতেন, বছর দুয়েক আগের থেকে ছেলের সামনেই! বাসন্তীর বাবার নাম সুবোধ পাল! তা উনি বড্ড বেশী সার্থকনামা! বাপের সামনে টু শব্দটি করবে না! বাসন্তীর বাপ যে তার বাপকে যমের মত ডরায়, সেটা বাসন্তী ভালমতন বোঝে! কেন যে এত ভয় পায় কে জানে বাবা! এই কারনেই বাসন্তী তার বাবাকে দু চক্ষে দেখতে পারে না! পুরুষ মানুষ ম্যাদা মার্কা হলে সেটা বোধহয় অনেকেরই সহ্য হয় না! কিন্তু মানব চরিত্র বেজায় জটিল! একদিকে যেমন বাসন্তীর মন তার বাবার থেকে দূরে সরে গিয়েছিল, অন্যদিকে ও ওর ঠাকুরদার রাশভারী মেজাজকে পছন্দ করত! অনাদি বাবুর আরেক মজার বৈশিষ্ট্য হল বউমাকে মেয়ে হওয়া নিয়ে সোজাসুজি খোঁটা না দেওয়া! হটাৎ হয়ত বলে বসলেন – বৌমা রাজকন্যা তো দিলে! বলি রাজপুত্তুরটা কি আমার বাগানের নিমগাছটা বিয়োবে?!!
চিরকাল মজদুর আর মিস্ত্রির সাথে অনাদি বাবু দিন কাটিয়েছেন! কাজেই ওনার মুখের আগল ছিল না! আসলে বাসন্তী নিজের মনে মনে যাকে যাকে খিস্তি মারে তার প্রায় পুরোটাই ঠাকুরদার থেকে শেখা! এই বর্তমান যুগের নারী স্বাধীনতার সমর্থনে মুখর আমাদের সরব শহর থেকে দূরে নিশ্চুপ নিঝুম কোনো গ্রামের অভন্ত্যরে গেলে বোঝা যায় আলো পৌছতে ঢের বাকি! আজও গ্রামে গ্রামে অসংখ্য অনাদিরা দাপটের সাথেই বাস করছে! সেদিক দিয়ে দেখতে গেলে আমাদের এই অনাদি অন্য অনাদিদের থেকে একটু আলাদা! নাতনী তার খুব পেয়ারের, কিন্ত নাতি না হওয়ার সব দোষ হল ওই বউমার! কে বোঝাবে এই মানুষকে?!!
নাতনীর যাতে পড়াশোনায় ব্যাঘাত না ঘটে তার জন্যে ওনার নির্দেশেই দোতলার পুব দিকের ঘরটা ওর জন্যেই ছেড়ে দেওয়া হয়েছে! চেয়ার, টেবিল, খাট, ড্রেসিং টেবিল এসব তো ছিলই! ইদানিং ওনার পুনেবাসী খুড়তুতো ভায়ের বাড়ি থেকে দেখে এসে দুটি বিলিতি (ওনার ভাষায়) বস্তুরও আমদানি হয়েছে বাসন্তীর ঘরে! এক জোড়া চামড়ার বিন ব্যাগ আর একটা ২৬ ইঞ্চি ল্যাপটপ! ভাবা যায়?! অবশ্য পেশায় ঘরামি হলেও জমি জিরেত তো কম নেই অনাদি পালের! সারা বছরে যত টাকার চাষ হয় তাতে উনি কলকাতার বুকে জুড়ীগাড়ি হাঁকাতেও পারতেন! কিন্তু পয়সা ওড়ানোর বাজে নেশা ওনার কোন কালেই ছিল না!
একতলায় তিনটে ঘরের পূব দিকের ঘরে অনাদি বাবু আর তার স্ত্রী থাকতেন! স্ত্রী গত হয়েছেন আজ প্রায় সতের বছর। ওনার পাশের ঘরটা রান্নাঘর, আর তার পাশের ঘরে বাসন্তীর মা আর বাবা থাকে। একতলার সামনে ঢাউস চাতাল, চাতাল থেকে তিন ধাপ সিঁড়ি নেমে উঠোন, উঠোনের মধ্যিখানে টিপিক্যাল তুলসি মঞ্চ, নিত্যদিন ধুপ ধুনো সুলতাই দিয়ে থাকেন। এরা ছাড়া আরেকজন অনাবাসিক সদস্য আছে এই পরিবারে! না না, আমি কাজের লোকেদের কথা বলছি না! অনাদি বাবুর শ্বশুরের ছিল রেসের নেশা, যখন বুড়ো থুরথুরে, তখন একদম কপর্দক শুন্য অবস্থা! জমি জমা সব গেছে! নেহাত অনাদি বাবু সাহায্য করেছিলেন, তাই শেষ কটা দিন না খেয়ে বিনা চিকিৎসায় মরতে হয় নি। অনাদি বাবুর শ্বশুর মারা যাওয়ার এক বছর আগে নিজের ছোট মেয়েকে পাত্রস্থ করেছেন, জামাই ছিল চাকুরীজীবী, কিন্তু মেয়ের শ্বশুরবাড়ি ছিল হতদরিদ্র! কিন্তু ওনার ছোট মেয়ের কপাল খুব মন্দ! বাপ মরার এক বছর পরেই ওনার স্বামী রেলে কাটা পড়ে মারা গেল। অনাদি বাবুর শালি বিধবা হয়ে তার শ্বশুরবাড়িতে ঠাই না পেয়ে আজ ওনার আশ্রিতা। বাসন্তীদের বাড়ির পিছনে ওদের বাগানে যে পুকুরটা আছে তার পিছনে একটা চালাঘরে উনি থাকেন! শালির সাথে অনাদি বাবুর বয়েসের অনেক ফারাক। ওনার শ্বশুরের অনেক বেশী বয়েসের মেয়ে! নাম চাঁপা। ওনার শ্বশুর নাম রেখেছিলেন কনকচাঁপা! তা সেই কনক উড়ে গিয়ে পড়ে রয়েছে এই চাঁপা! সবাই চাঁপা নামেই ডাকে ওনাকে! বাসন্তী ডাকে চাঁপাকাকি, যদিও চাঁপা সম্পর্কে ওর দিদা হওয়া উচিত, কিন্তু বাচ্চা বয়েস থেকে ওই নামেই ডেকে এসেছে বাসন্তী, আর তাছাড়া বয়েসেও চাঁপা সুলতার সমবয়সীই তাই চাঁপাও আপত্তি করে নি কোনদিন, না সুলতা কোনদিন মানা করেছে।

বাসন্তী এবার না দাঁড়িয়ে চাতালে বসল। বাগটা পাশে রাখতেই ঠাকুরদা বেরিয়ে এলেন!
অনাদি – কি রে বাসু?! আজ না শনিবার?! আজ তো তোদের হাফ ডে ইস্কুল হয়! এত দেরি? সন্ধ্যে ছটা বাজে! আগের শনিবারেও তো দেড় টায় না দুটোয় ঘরে চলে এসেছিলি!
বাসন্তী (মনে মনে বলল – ছেলেদের গাঁড় চোদন দেখছিলাম রে মিনসে!) – আর বোলো না গো ঠাকুরদা! আজকে আমাদের ৩ টে এক্সট্রা ক্লাস নিল স্যারেরা, বলে কিনা সামনে গরমের ছুটি, সেই সময় তো ক্লাস হবে না, তাই সিলেবাসটা এগিয়ে রাখছে যাতে ছুটির পর পরীক্ষা ভাল হয়! ভাল লাগে না একদম!
অনাদি – ভাল লাগে না মানে? ওরা তো ঠিকই করেছে! যেখানে আমাদের পাগলাচোদা সরকার পাশ ফেল তুলে দিচ্ছে সেখানে এমনিতেই তো পড়াশোনার বালাই নেই, সেখানে তোদের মাস্টাররা যত্ন নিয়ে পড়াচ্ছে এর চাইতে ভাল কি হতে পারে রে?! একটাও এক্সট্রা কালস মিস করবি না বাসন্তী!
বাসন্তী (ন্যাকা ন্যাকা গলায়) – বা রে! কি ক্লান্ত লাগছে জান? এত চাপ নেওয়া যায়?! (মনে মনে – ওরে মিনসে আজ এত রস খসিয়ে যে তোর সাথে কথা বলতে পারছি এখন এই তোর বাপ চোদ্দ পুরুষের ভাগ্যি ভালো!)
অনাদি – দ্যাখ বাসু! আমার সামনে ন্যাকামি চোদাবী না! বড় হতে গেলে পরিশ্রম করতে হয়, পায়ের ওপর পা তুলে তুই বাপের জন্মে আগে এগোতে পারবি না! কাজেই (অনাদি বাবু মুখটা কুঁচকে) “আমি পারছি নাআআআ, কষ্ট হচ্ছে” – এইসব বলবি না একদম!
বাসন্তী (মনে মনে – শালা ঢ্যামনা বুড়োর বাপ বোধহয় ওর বাড়ায় উচ্ছের রস মেখে ওর মাকে চুদে ওকে পয়দা করেছিল! শালার মুখে যেন মিষ্টি কথা বেরতে নেই!) – আচ্ছা বাবা, আচ্ছা! সব ক্লাস করব! এবার হয়েছে তো শান্তি! এবার একটু ঘরেতে গিয়ে জিরোই?!
অনাদি (এক গাল হেসে) – যাবি রে পাগলি যাবি! একটু দাঁড়া, তোর জন্যে একটা জিনিশ আছে!
আনাদি বাবু নিজের পকেট থেকে একটা ক্যাডবেরি ডেয়ারি মিল্কের চকোলেট বার করে বাসন্তীর দিকে বাড়ালেন।
বাসন্তীর – আই বাস! কিসের খুশিতে গো ঠাকুরদা?!
অনাদি – ও কিছু না রে! এমনি ই দিলাম!
বাসন্তী – না তোমাকে বলতে হবে! তুমি কিছু লোকাচ্ছ!
অনাদি – উফফ! কি পাগলি রে বাবা! আরে সেদিন সত্যেন মাস্টারের সাথে দ্যাখা হল! উনি বললেন তুই তোর ক্লাসে মেয়েদের মধ্যে প্রথম হয়েছিস, তাই তোকে এই পুরস্কারটা দিলাম! কি ভালো লেগেছে?!
বাসন্তী – খু উ উ উ উ ব ভালো লেগেছে! আমার চকলেট ভীষণ প্রিয়!
অনাদি – আরও ভালো করা চাই কিন্তু পরের বার! যদি মাধ্যমিকে ভালো নম্বর পাস তাহলে তোকে আমি একটা খুব বড় গিফট দেব! এখন যা, হাত মুখ ধুয়ে ওপরের ঘরে গিয়ে বিশ্রাম নে একটু!
বাসন্তী – ঠাকুরদা মা কোথায়?
অনাদি – সে মুখপুড়ি কোথায় মরতে গেছে কে জানে?! বেশ খানিক আগে তো ওই পুকুর পাড়ের দিকে গেল মনেহয়, বোধহয় চাঁপার কাছে গেছে ওর সাথে খোশগল্প করতে! তুই খানিক বাদে গিয়ে তোর মা কে ডেকে নিয়ে আসিস চাঁপা কাকির বাড়ি থেকে!প্রায় ৭ টা বাজে! বাসন্তী হাত মুখ ধুয়ে নিজের ঘরে বসে ভারতের মানচিত্রে কয়েকটা স্থান নির্দেশ মুখস্ত করছিল! ঘড়ির দিকে তাকিয়ে একটু অবাকই হল! আশ্চর্য তো! মা এখনো ফিরল না চাঁপা কাকির ওখান থেকে! শেষমেশ মানচিত্রের বইটা বন্ধ করে একটা টর্চ নিয়ে ঘর থেকে বেরিয়ে পুকুরপাড়ের দিকেই হাঁটা দিল! চাঁপা কাকির চালাঘরটা বেশ পরিপাটি, দুটো ছোট ঘর! বাইরে থেকে একটা জানলা আধ খোলা, পরদাটা টাঙ্গানো, হাওয়ায় দুলছে! পরদাটা বেশ ভারি, কিন্তু ফাক দিয়ে অল্প আলোর রেখা বাইরে উঙ্কি মারছে। তাহলে চাঁপা কাকি আর মা ভিতরেই আছে! চাঁপা কাকির সাথে মা’র খুব পটে! আসলে দুটো মানুষই বস্তত একা, একজনের স্বামী নেই, ভগ্নিপতির আশ্রিতা আর আরেকজনের স্বামী থেকেও নেই, শ্বশুরের অত্যাচারিতা! এই সাংসারিক জাতাকলে সমান ভাবে পিষ্ট দুই মানুষ তাই কোন এক অদৃশ্য সুতোর টানে যেন একে ওপরের খুব কাছে চলে এসেছে! ওদের এই নৈকট্য বাসন্তীও অনুভব করেছে বহুবার! চাঁপা কাকির ঘরের দাওয়া থেকে দরজায় কড়া নাড়তে যাবে এমন সময় হটাৎ একটা চাপা হাসির শব্দ ওকে থমকে দিল! হাসিটা একটা পুরুষের! তার মানে ঘরে তৃতীয় ব্যক্তি উপস্থিত আছে এবং এই তিনজন কোন আলোচনায় মগ্ন! অসীম কৌতুহলে বাসন্তী দরজায় আড়ি পাতল, তাতে সে যা শুনল তাতে যাকে বলে আক্কেল গুড়ুম অবস্থা এক্কেবারে!

৩য় ব্যক্তি – তা তোর মাসিক তো আমার কি? আমার ব্যাপারটা ষাণ্মাসিক, তাতে ফাঁকি দিলে কি করে চলবে আমার চদুরানি?! শালা অ্যাদ্দিন বাদে ধন ঠাটিয়ে এসেছি তোদের কাছে! আমায় আমার পাওনা গণ্ডা বুঝিয়ে দে নইলে রেন্ডি তোদের দুজনের কপালে আজ দুঃখ আছে!
সুলতা – ওই বোকাচোদা! তোর বাপির ভাগ্যি তুই বানচোদ চাঁপা মাগীর মাসিকের ন্যাকড়া নিজের চোখে দেখতে পেয়েছিস! শালা এখন ফোট তো! গান্ডু বাংলা কথা বুঝিস না নাকি? গুদে আজ ব্যথা আছে চাঁপার, আজ পাবি না চুদতে আর আমিও চোদালে চাঁপার সাথেই চোদাবো, তাই আজ আমিও গুদের কাপড় তুলতে পারছি না! বেশী ত্যান্ডাই মান্ডাই করিস না, নইলে বাড়া তোর বউকে ডেকে এনে তার সামনে সব পোল খুলে দেব তোর! আমরা তো মরবোই, তুইও আস্ত থাকবি না রে রেন্ডির বাচ্চা!
কি ভাষা?!! এ কি ভাষা মা’র মুখে?! বাসন্তী নিজের কানে শুনেও বিশ্বাস করতে পারছিল না! এই তার ভক্তিমতি সতী স্বাদ্ধি আটপৌরে মা’র প্রকৃত স্বরুপ?! বাইরের লোককে দিয়ে বাজারের বেশ্যার মতন চুদিয়ে বেড়ায়?! প্রত্যেক ১৫ দিন অন্তর!! এ যে শুনেও বিশ্বাস হতে চায় না!
৩য় ব্যক্তি – ওরে গুদ্মারানি বারো ভাতারি মাগি! এই ছিল তোর মনে? শুনে রাখ রাখাল বিশ্বাস ও এক ব্যাপার ব্যাটা যদি হয়ে থাকে আর জন্মে তোদের এই বেশ্যাখানার চউকাথ মাড়াবে না! এই আমি চললাম!
চাঁপা কাকী – খানকির ছেলে বউএর কথা শুনে পোঁদ ফেটেছে সেটা বলতে লাওড়া শরম হচ্ছে! যা ভাগ! বউএর গুদে মুখ গুঁজে পরে থাকিস! ভাগ এখান থেকে!
৩য় ব্যক্তির পায়ের আওয়াজ দরজার কাছে আসতেই বাসন্তী পড়িমরি করে চাতাল থেকে নেমে চালাঘরের পিছনে এসে দাঁড়াল, মুখে চাদর মুড়ি দিয়ে ৩য় ব্যাক্তি অদৃশ্য হচ্ছে চালাঘরের সামনের দরজা খুলে। ভাগ্যিস সরে গিয়ে পিছনে দাঁড়িয়েছিল, আর একটু হলেই সামনে পড়ে যেত লোকটার, ভাগ্য ভালো ওকে দেখতে পায় নি! শালা রাখাল বিশ্বাস তো ওদের জমির জোতে, রেন্ডি দুটো ওকেই কিনা শেষমেশ হাত করেছিল! না না, আজ আরও জানতে হবে বাসন্তীকে ওদের ব্যাপারে, এই রেন্ডি দুটোর ব্যাপারে সব জানতে হবে। যখন থেকে সুলতার কথা ওর কানে এসেছে তখন থেকে সুলতাকে আর মন থেকে মা বলে ডাকতে ওর ঘেন্না হচ্ছিল! ও সন্তর্পণে এবার পিছনের জানলার অল্প যে ফাঁকটা ছিল সেটা দিয়ে ভিতরে চোখ রাখল! চাপা কাকির এই ঘরটার পাশে লাগোয়া টয়লেট! তাই বাইরেই রয়েছে সেপটিক ট্যাঙ্ক! তার ওপরেই দাড়িয়ে ছিল বাসন্তী! অন্য সময় দাড়াতে ঘেন্না হত, কিন্তু আজ এসব অনুভুতির বাইরে ও!
চাঁপা কাকী – সুলতা কাজটা ঠিক হল কি? যদি খানকীচোদাটা সত্যি সত্যি আমাদের কথাটা পাঁচকান করে দেয়?
সুলতা – শোন চাঁপা! ওই শুয়োরের বাচ্চাটার মুরোদ আমার জানা আছে! কিসসু বলবে না! গুদ মারানিটা এক নম্বর বউএর ভেড়ুয়া, ও কি এত বোকা যে নিজের রামায়ন অন্যদের পাঠ করে শোনাবে?!
চাঁপা কাকী (ঈশৎ হেসে) – তা যা বলেছিস! কিন্তু তুই আমায় ন্যাকড়ায় আলতা মেরে গুদে সেঁটে দিয়ে মাল্টাকে আমার মাসিক হয়েছে সেটা বলাতে গেলিই বা কেন? ওকে সরাসরি না বললেও হত!
সুলতা – না হত না! এসব মালকে কি করে ভাগাতে হয় তা তুই জানিস না এখনো! নেহাত তোর আর আমার এত দিনের উপসি গুদ খাবি খাচ্ছিল এতদিন তাই ওই মালটাকে পটাতে হয়েছিল! সত্যি করে বলত, আমাতে-তোতে এর আগে যখন করতাম তাতে বেশী সুখ ছিল না এই খানকিটার কাছ থেকে বেশী সুখ পেয়েছিলিস? শালা ঐ তো পুচকি নুনু, শালা ধন হবার যোগ্যতা নেই! তার ওপর খুব জোর মেরে কেটে আড়াই মিনিট! তোর গুদে খসাল তো সেইদিনের কোটা খতম, এদিকে আমার গুদে আঙ্গুল চালিয়েই খান্ত হতে হল! উল্টোটা হলেও তুই ভুখা থাকলি! তাও কি? পুরো এক মাসের জন্যে, কারন তার আগে তোর পালাই আসছে না!

চাঁপা কাকী (একটা দীর্ঘশ্বাস ফেলে) – সব মানলাম! তাহলে কি সারা জীবন তুই আর আমি গুদ আর পোঁদ ঘষাঘষি, আংলিবাজি আর বেগুনটা, মুলটা এইসব নিয়েই কাটিয়ে নেব! একটা নধর বাড়াও কি এই পোড়া কপালে জুটবে না?!!
সুলতা – আয় কাছে আয়! অমন বলিস না! তুই আর আমি কি চেষ্টা কম করেছি বলত? ঘরের মধ্যেই তো অমন ষণ্ডা হাতির মতন পুরুষমানুষটা আছে! পারলি তুই বশে আনতে?! আমি পারলাম?!
চাঁপা কাকী – ষণ্ডা পুরুষ?!! কে রে?!! তুই কার কথা বলছিস?!! আমি তো ঠিক বুঝলাম না?!!
সুলতা – ও ও ও রে মাগি? আমার সাথেই লুকোচুরি?! শালি আমার শ্বশুরের দিকে তাকিয়ে যখন তখন বুকের আঁচল খসে যাওয়া, ঘর মুছতে গিয়ে গাঁড় দুলিয়ে হেঁটে যাওয়া, ইচ্ছে করে আমার শ্বশুরের সামনে গুদের কাছে হাত নিয়ে গিয়ে চুলকান যখন তখন – এইসব কি তোর মা করছিল রে রেন্ডিচুদি?!!
চাঁপা কাকী – হি হি! তুই কখন দেখলি এসব?!
সুলতা – আরে শোন কথা! আরে তুই কি আর একাই চারা দিয়েছিলিস?! জাল আমিও পেতেছিলাম! একদিন তো কলপাড়ে বসে বসে হারামিটার সামনেই শায়া ছাড়া শারি, আর ব্রেসিয়ার ছাড়া ব্লাউজ পরে মালটাকে দেখিয়ে দেখিয়ে স্নান করেছিলাম! জাতেই আমার পোঁদের বাগল, মাই সমেত বোঁটা সব কিছু পাতলা সারির ফাঁক দিয়ে দেখতে পায়!
চাঁপা কাকী – উরিব্বাস! তুই তো আমার চেয়েও বড় খেলোয়াড় রে!
সুলতা – ধুর ধুর! ওই খেলাই সার! কোন লাভ নেই! মাল টার মনে হয় ওর ছেলের রোগই আছে, ধ্বজভঙ্গ কোথাকার! শালা উল্টে ঘর থেকে বেরিয়ে এসে খেকিয়ে কি বলে জানিস – ‘ওরে মাগি বিয়নী মেয়ে ছেলে! ঘরে টয়লেট থাকতে কলতলায় বসে কোন সাহসে চান করছিস রে পোড়ারমুখী?!’
চাঁপা কাকী – এ বাবা! তারপর?! কি উত্তর দিলি তুই?!
সুলতা – ওই কি আর বলব, মিন্ মিন করে বললাম যে কলের জলটা ঠাণ্ডা, গরমের দিনে তাই আরাম হচ্ছিল স্নান করতে। শুনে বোকাচোদাটা আবার দাঁত মুখ খিচিয়ে আমায় যা নয় তাই বলে সাবধান করে দিল যেন আর বাপের জন্মে কলতলায় না স্নান করি! আমিও আস্তে আস্তে হ্যাঁ বাবা বলে চুপ করে গেলাম। তারপর থেকে আর আমি ওই মিনসেকে ঘাঁটাই নি! দরকার নেই আমার ওনার সাথে লেগে, এমনি ই মুখ ঝামটা খাচ্ছি রাতদিন, ভেবেছিলাম মালটা আমায় চুদলে নিজেও আনন্দ পাবে, আমারও সুখ হবে, কথায় কথায় আর খোঁটা দেবে না, টা যখন হলই না তখন যেমন অবস্থা আছে তাই থাকুক বাবা! তা তোর গুড়েও তো দেখছি চিঁরে ভেজে নি একফোঁটাও!
চাঁপা কাকী – নাঃ! ও মালকে নিয়ে সত্যিই কোন আশা নেই রে! ওসব ছলাকলা দেখিয়ে ওই শুয়রচোদাটাকে বশে আনা যাবে না!সুলতা – এ এ মা! দেখেছিস কটা বাজে? সাড়ে আটটা! না রে এখন ঘরে যাই! নইলে আমার চোদনা শ্বশুরটা আমার কিমা বানিয়ে ছেড়ে দেবে! এই শোননা আজকে রাতে এই সাড়ে দশটা নাগাদ আমার ঘরে আয়, আজ আমার বরটাও ফিরবে না! কলকাতায় গেছে ডিভিশন হেডের সাথে দ্যাখা করতে! ওখানেই ওদের গেস্ট হাউসে থাকবে, আগামি তিন দিন ওর কোন পাত্তা থাকবে না! আসবি রে?!
চাঁপা – আসব না মানে? আমার ঘাড় আসবে! শালা যা গুদে কুটকুটানি লেগে আছে, তাতে দিন রাত চোদালেও শান্তি পাব না! কিন্তু সাড়ে দশটায় নয়, আমি আসব এই এগারটার দিকে, ততক্ষণে তোর চিমসে শ্বশুরটা একদম ঘুমিয়ে পড়বে, বাসন্তীও তাই!
সুলতা (একটা দীর্ঘশ্বাস ফেলে) – দশ মাস দশ দিনের নাড়ি ছেরা ধণ আমার বাসন্তী! মাঝে মাঝে ভাবি আমি যে শরীরের ক্ষিদেয় এত নীচে নেমে গেছি তা জানতে পারলে ও আমায় কোনদিন মা বলে ডাকতে চাইবে আর?! কিন্তু এমন হোক তা কি আমি চেয়েছিলাম?!! ওর বাবাকে কতবার কাছে ডেকেছি, কিন্তু মেয়েটা হবার পর আমি যেন ওর কাছে অস্পৃশ্য হয়ে গেছি! আচ্ছা আমরা মেয়েরা কি জগতের এতটাই বোঝা, যে ভোগের পালা ফুরলে আমাদের আশ্তাকুড়ে ফেলতেও তাদের সংকোচ হয় না! রাতের পর রাত গুমরে গুমরে মরেছি! লোকে শুনে বলবে, শালি কামবেয়ে মাগী, গুদের আগুণ নেভাতে বাজারের ভাতার জোটাচ্ছে, দশভাতারি, কূলটা আরও কত কি! আর এই কুলের ধ্বজাধারী পুরুষগুলো? তারা যে এই কূলটাগুলোর কাছে গিয়ে দেহ বিলচ্ছে তার বেলা? লোকে জানলে বলবে, ছিঃ শালা বিকৃত! কিন্তু দিনের শেষে দোষ দেবে অয় মাগিকেই! বোকাচুদি রেন্ডি, শালি লাজলজ্জা নেই? দিলি তো কাপড় তুলে পর পুরুষের কাছে! মেয়েছেলে কাপড় তুললে তো যে কোন মদ্দাই লেলিয়ে আসবে! আমি বলি কেন আসবে? তাদের তখন মাথায় যে বীর্য ওঠে তার দায়ভার একা একটা মেয়ের কেন হতে যাবে? তার কোনোই দায় নেই?! অ্যা?!
চাঁপা – ওরে দেহের আগুণ ছাইচাপা দেয় বোকারা, বাইরে ধুতির পত্তন আর ভিতরে ছুঁচোর কেত্তন করে কি লাভ?! তুই এসব আর ভাবিস না তো! আমি তাহলে রাতে আসি?
সুলতা – নাঃ! আসিস না! আমিই আসব! তোর ঘরে করে বেশী আরাম রে! এই একটা কথা বলব? শিবুকে একবার ডাক না! ও তো আজ তিনদিন হল বাড়ি এসেছে শুনলাম!
চাঁপা – আবার শিবু?!! গতবার কি হয়েছিল সেটা এত তাড়াতাড়ি ভুলে গেলি?! ওরে শিবুর সব ভালো, কিন্তু ও যে খুব দামাল! রাত ফুরলে বাড়ীর কাজ করার হিম্মত থাকবে না রে! মনে রাখিস সকাল হলেই কিন্তু তোকে সতী সাধ্বী আর আমায় দুখী বিধবা সাজতে হবে, ঘরের পান থেকে চুনের সব দায়িত্ত সামলাতে হবে!
সুলতা – আরে ধুর বোকা! মনার মাকে আগের থেকে বলে রেখেছিলাম! বলেছিলাম যে দিন তিনেক আমায় বিশ্রাম নিতে হবে, মাজায় ব্যাথা আছে! তা মনার মা শুরুতে কিন্তু কিন্তু করছিল, হাতে আমি লুকিয়ে লুকিয়ে আটশ টাকা দিতে ঢেমনি মাগী তিড়িং বিড়িং করে নাচতে নাচতে রাজি! বলে তুমি কিচ্ছুটি ভেব না বউদি, তিনদিন কেন, তুমি চার দিন পায়ের ওপর পা তুলে রেখ! রান্না বান্না, ঘর সাফাই, বাসন মাজা সঅঅঅঅব করে দেব! শুধু তুমি সন্ধেয় তুলসি প্রদীপটুকু দিও! আর তোর তো জানাই আছে, আমার সুশুরের আর আমার মেয়ের আমার রান্নার থেকেও মনার মার রান্নাই মুখে বেশী রোচে – বরিশালের মেয়ে তো হাজার হোক! রান্নার হাত বেজায় পোক্ত!
চাঁপা – কি বলছিস রে?!! তুই তো জব্বর ব্যবস্থা করেছিস! আর তো কোন চিন্তাই নেই! আমি তাহলে
আগামি দুই দিন শিবুটাকে বাড়িতেই থাকতে বলছি, পায়খানা, পেচ্ছাপ সব ঘরেই করবে! ও ওর বাড়িতে বলে দেবে কলেজের ছুটি শেষ, মেসে চলে যাচ্ছে, বলে আজই রাতে আমার বাড়ি এসে ঢুকবে! আজ হল ১০ তারিখ, ও ১২ তারিখ পুরো কাটিয়ে পরের দিন কাকভরে বেরিয়ে যাবে, কেউ সন্দেহও করবে না! তাই বলি খানকী বিশ্বাসটাকে দুম করে ভাগালিই বাঃ কেন! ধন্য তোর ক্ষুরে ক্ষুরে দণ্ডবৎ হই!
সুলতা – তাহলে মানছিস আমার ঘটেও কিছু বুদ্ধি আছে!
চাঁপা – সে আর বলতে! নে নে! তুই বাড়ির দিকে পা বাড়া, আমি দেখি শিবুকে মোবাইলএ ধরি!
বাসন্তীর গায়ের লোম খাঁড়া হয়ে গেছে এদের কথা শুনে! শেষমেশ শিবুকে পাকড়েছে এরা?!! ও ছেলে তো বাসন্তীর থেকে বছর দুয়েকের বড় হবে বোধহয়, মেরেকেটে ১৭ বছর হোক, এখনো তো ভালো করে গোঁফের রেখা ওঠেনি! সে কি না সামলাবে এই দুই হেভি ওয়েট চুতমারানীদের?! বেচারা তো বেঘোরে প্রাণ দেবে এই দুই কাম পাগলি রেণ্ডি দুটোর হাতে! বাসন্তীর মনে পড়ে যায় এই বছর দুয়েক আগেও এক সাথে কিতকিত খেলেছে ওরা! শিবুটাকে তো বেশ হাবাগোবা টাইপের মনে হত! সেই চোদনার পেটে পেটে, থুড়ি, ধনে ধনে এত! এই রে! সুলতা খানকীটা চাঁপা কাকির ঘর থেকে বেরোচ্ছে, যাক বাবা, আমি এইখানেই লুকিয়ে থাকি এখন – মনে মনে ভাবল বাসন্তী! শালি কেমন গাঁড় দুলিয়ে দুলিয়ে মনের আনন্দে দুলকি চালে চলেছে দ্যাখ ঢেমনি হস্তিনী মাগিটা!!! চলবে না?!! আজ তো খানকীটা ওর নাগরের গাদন খাবে, কুত্তিটার সুখ আর ধরে না! যা যা, আবার রাতে তো চাঁপার ঘরেই আসবি, পুরোটা লাইভ টেলিকাস্ট দেখবো! উফ খানকী দুটোর কথা শুনতে শুনতে প্যান্টিটা ভিজে সপসপে হয়ে গেছে!
পর্ব – ২
এখন রাত সোয়া দশটা! খাওয়াদাওয়া সবার হয়ে গেছে! নীচের থেকে ঠাকুরদার প্রবল নাকের ডাকের আওয়াজ এই দো তলায় বিছানায় মটকা মেরে পড়ে থাকা বাসন্তীও শুনতে পাচ্ছে! বাবা রে বাবা! কি ঘুম রে! ওরে বুড়োচোদা, দ্যাখ আজ তোর ঘরের বউমা পরের বিছানা গরম করতে যাচ্ছে! দে আরও খোঁটা, শালা কোন মাগী চিরকাল মুখ বুজে সইবে! সত্যি বলতে কি এখন আর বাসন্তীর ওর মা’এর ওপর অতোটা রাগ হচ্ছে না! ঠিকই তো! দিন নেই রাত নেই, খালি মুখ ঝামটা, কোন মানুষের মাথা ঠিক থাকে! দুটো খেতে পরতে দিচ্ছে বলে কি মাথা কিনে রেখেছে নাকি?
খুব অস্পষ্ট একটা ক্যাঁচ করে দরজা খোলার আওয়াজ পেল বাসন্তী। পা টিপে টিপে দোতলার জানলা দিয়ে উঁকি মেরে নিচের উঠনে দেখে মা বেরোচ্ছে বাগানের দিকে! “এখন নয়, আরেকটু পরে, আরও একটু এগিয়ে যাক” – ভাবল বাসন্তী। মা’এর হাতে দু ব্যাটারির একটা ছোট টর্চ, ওই যে বাগানের মধ্যে হেঁটে যাচ্ছে, এখন বাসন্তীর পালা, খুব নিশব্দে দোতলা থেকে নেমে চুপি চুপি মা’এর পিছন পিছন এগিয়ে চলল বাসন্তী!
সুলতা চাঁপার ঘরের চৌকাঠে দাড়িয়ে, বাসন্তীও পিছনের সেপটিক ট্যাঙ্কের ওপর এতক্ষণে পৌঁছে গেছে! বন্ধুগণ, নিজেদের নিজেদের আখাম্বা বাড়া আর রসে টইটুম্বুর গুদ ধরে রেডি হয়ে যাও, শুরু হতে চলেছে মহাচোদনযজ্ঞ!
খট খট খট! খুব আস্তে করে সুলতা দরজায় তিনটে টোকা মারল! চাঁপা গিয়ে দরজাটা নিপুন হাতে নিঃশব্দে খুলে দিল!
চাঁপা – এসে গেছিস, আমার রাঁড়ের সাথি! হি হি হি!
সুলতা – শিবু কই?
চাঁপা – ও লো! তোর যে আর তর সইছে দেখছি! এসেছে এসেছে! মোবাইল এ ফোন করতেই ধরেছিল, বলে কিনা আপনার ফোনের অপেক্ষাই করছিলাম! ভেবে দ্যাখ! আমি বলি – ওরে আমার রসের নাগর, তুই যে প্রেমে হাবুডুবু খাছছিস রে ছোঁড়া! জানিস না আমি তোর কাকীর বয়সী! তা উত্তরে বলে – কাকী গো! পুরনো চাল ভাতে বাড়ে! খিক খিক খিক! তুমি শুধু বল কখন আসব?!
সুলতা – বুঝলাম বুঝলাম! পিরীতের আগুণজালায় পরাণে বান ডেকেছে! নে সর সর! ভিতরে গিয়ে দেখি চাঁদু আমার কি করছে?!
ভিতরে ঢুকে সুলতা যা দেখল সেদিকে বাসন্তীরও নজর ছিল। শিবুর মুখটা আজও নিষ্পাপই আছে! বসে বসে
আপনমনে শিবু চাঁপার থেকে নেওয়া লুডোর ছকে সাপ-মই এর খেলা খেলছে! লম্বায় সাড়ে পাঁচ ফিট, দোহারা চেহারা, কিন্তু হাতগুলো বেশ লম্বা লম্বা, হয়ত দাঁড়ালে হাঁটু ছুয়ে যেতে পারে, যাকে বলে আজানুলম্বিত! গালেতে সদ্য গজানো রেশম কালো দাড়ি, চোখ দুটো যেন একটু অস্থির, কিছু অনাগত আনন্দের অপেক্ষায় উদ্বেল! কিন্তু উত্তেজনার রেশ চোখ থেকে শুরু হয়ে চোখেই শেষ, হাবেভাবে কোন অস্থিরতা নেই! সুলতা ঢুকতে একবারটি ওর দিকে শিবু অপাঙ্গে দৃষ্টি দিল! যেন প্রতিপক্ষকে মেপে নিচ্ছে আবার নতুন করে, সুলতাও আজ বেপরোয়া, সমান দৃষ্টিতেই তাকিয়ে রইল এক মিনিট প্রায় নিস্পলক শিবুর দিকে! তারপর শিবুই মুখ খুলল, আর এমন খুলল যে এই ক্ষণিকের আবেগঘন পরিবেশকে কাঁচের পাত্রের মেঝে ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যাওয়ার মত করে তছনছ করে দিল, উফ কি নোংরা মুখের ভাষা, বুঝিয়ে দিল দেখতে যেমন হোক, আসলে সেও কম যায় না—-

শিবু – কাকী পোঁদ দুলিয়ে দুলিয়ে চলে এসেছ! উফ বুকের কতবেল গুলো তো তোমার ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে গো! বলি গাঁড়-গুদের ইনসিওরেন্স করে এসেছ তো! ওগুলো তো আজ আস্ত নাও থাকতে পারে, তাই বলছিলাম!
সুলতা (নাকের পাটা উত্তেজনায় থরথর করে কাঁপছে) – শিবু, কি যাতা বলছিস! সব তো দেব বলেই আজ আসা! কিন্তু তোর এই জংলিপনা আমার একদম ভালো লাগে না! কি রে চাঁপা শিবুটার কিরকম বার বেড়েছে দেখছিস!
চাঁপা – তা আবার দেখছি না! গান্ডুটা সাপের পাঁচপা দেখেছে!
শিবু – পাঁচ পা! আমি তো তোমাদের দেখবো বলে এলাম! রাত কটা বাজে খেয়াল আছে?! নাও তাহলে কাওতালি করতে থাক! আমার কি!শালা কোথায় এলাম তোমাদের একটু সুখ দেব বলে! তা নয় আমার পিছনেই পড়ে আছে দুজন মিলে!
চাঁপা (হাসতে হাসতে) – আচ্ছা বাবা আচ্ছা! শোধবোধ, খুবসে চোদ! বান চো দ, তুই চুদবি বলে আমার আর তর সইছে না রে শিবু! একবারটি তোর যন্তরটা দ্যাখা মাইরি! নয়নযুগল সার্থক করি! শালা ভগবান খাসা ল্যাওড়া দিয়েছে রে তোকে!
শিবু – দেখবে দেখবে! এস দুজনেই কাছে এস! দু চোখ ভরে দ্যাখ!
বাসন্তীর চোখ পুরো ছানাবড়া! ও রে বাপস! কি সাইজ রে! পাক্কা সাড়ে সাত ইঞ্চি লম্বা, তামাটে রঙ, মুণ্ডিটা অল্প দ্যাখা যাচ্ছে, এখনো পুরো দাঁড়ায় নি! দাড়ালে বোধহয় ইঞ্চি আটেক হবেই! তেমনি মোটা, বাসন্তীর আঙ্গুলে পুরো পাক খাবে না নিশ্চয়! প্যান্টটা সটান খুলতেই কাল কেউটে বেরিয়ে এসেছে, যেন ছোবল মারবে বলেই ফোঁস ফোঁস করছে! বাসন্তীর নজর এবার সুলতার দিকে, বুক থেকে সুলতার আচল কোন কালে খসে গেছে কে জানে, চোখে মুখে লালসার বন্হিশিখা ধিকি ধিকি করে জলছে, স্বয়ং রতিদেবীই বোধহয় ভর করেছে সুলতার ওপর আজ! সাপুড়ে জামন সাপকে বশীভূত করে, সেইরকম সম্মোহিতের মত সুলতা এগিয়ে এল শিবুর লকলকে পুরুষাঙ্গের দিকে, জিভটা বার করে মুন্ডির ওপর চালিয়ে দিল নিপুণভাবে, যেন কতদিনের অভ্যেস!
সুলতা – অ্যা অ্যা থুঃ থুঃ, অ্যা অ্যা অ্যা! উমমমম! চাঁপা রে, শিবুর বাড়াটা আমাদের বাগানের মর্তমান কলার আদলে তৈরি দ্যাখ!
শিবু – কদিন খুবসে কলা চোদা খেয়েছিস না কদিন দুজনে দুজনের থেকে! ওরে রেন্ডির বাচ্চা, এ হল কলার ঠাকুরদা! চোষ, শালি চোষ! ওই চাঁপাচুদি, দাঁড়িয়ে আছিস কেন! আয় আমার বিচি দুটো জিভ দিয়ে নাড়া! দেখবি হেব্বি লাগবে! আয়!
চাঁপা – এই যে গো আমার প্রানের ভাতার! সুলতা তুই ওর ধনটা ওপরের দিকে হাত দিয়ে টেনে তুলে চোষ! আমি নিচে থেকে এই খানকির বাচ্চার বিচিদুটো আছছাসে চেটে দি! এই তো ভাল করেছিস! নে রে গান্ডুর পো! এই চাটছি তোর বিচি! দ্যাখ কেমন লাগে! অ অ অ অ্যা অ্যা অ্যা অ্যাম অ্যাম অ্যাম!
শিবু – উঃ উস আঃ আঃ হ্যা হ্যা চোষ রে চুদির বেটিরা! উহুহুহু! আমার মদন রস কাটছে রে সুলতা! নে চেটেপুটে খেয়ে নে!
সুলতা – অ্যা অ্যা আম, স্লপ স্লপ স্লপ! আঃ কি সুন্দর নোনতা রস ছেড়েছিস রে শিবু!
চাঁপা (কপট রাগ দেখিয়ে) – শালি চুদির নাং! শুধু তুই একা গিলবি শিবুর যৌবন রস! আমায় পেসাদ দিবি না ছিনালি?!
সুলতা – মুখ খোল রেন্ডির বেটি! খোল মুখ!
চাঁপা – কেন?
সুলতা – প্রায় গলার ভিতর চলে গেছে! তোর মুখে কফ ফেলব, ওর মধ্যেই আছে ওর রস! কি চাই কিনা বল?!
চাঁপা (নাকটা কুঁচকে) – য়্যাঃ! না নাঃ আমার মুখে থুথু দিবি! য়্যাঃ! নাঃ থাক!
সুলতা (হুড়মুড় করে চাঁপার মুখের কাছে মুখ এনে) – শালি বারো ভাতারি রেন্ডিচুদি! দেমাক দেখাচ্ছিস?! (হাত দিয়ে চাঁপার গালটা সজোরে চেপে চাঁপার মুখটা জোর করে খুলে) এই নেঃ! খ্যক! খ্যক! থুঃ থুঃ! অ্যাখ থুঃ! নেঃ খা বলছি এই কফটা! গিলে খা!
Like Reply
#3
চাঁপার আর উপায় ছিল না! কোঁত করে গিল নিল সুলতার মুখ থেকে ফেলা কফটা!
বাসন্তীর গা টা আবার গুলিয়ে উঠল সেই বিকেলের পর থেকে! এ ম্যা! কি করছে গো মাগী দুটো! এবার কি এরা গু মুতও খাবে নাকি?!
চাঁপা (বাসন্তীকে পুরো অবাক করে দিয়ে) – উমমম! সুলতা রে আমার খুব ভালো লাগছে তোর কফ খেয়ে! এইভাবেই জোর করে কর আমায়! ছিঁড়ে খা দুজনে মিলে! উফ আর পারি না এই ধড়াচুড়ো পড়ে থাকতে! নে বাবা আমি সুব খুললুম!
এই বলে চাঁপা হুড়মুড় করে শাড়িটা এক টানে নিচে নামিয়ে দিয়ে শায়ার দড়ির ফাঁস আলগা করতে লাগল!
শিবু সুলতার মুখে বাড়াটা ঢোকানো অবস্থাতেই ওর লম্বা হাতটা বাড়িয়ে এক হ্যাচকা টানে চাঁপার ব্লাঊজটা ছিঁড়ে ফেলল! ভলাৎ করে লদলদে দুটো পুরুষ্টু মাই বেরিয়ে এল!
শিবু – মাগী তুই ব্রা পরিস নি?!!!
চাঁপা (দাঁত চিবোতে চিবোতে) – হারামির বাচ্চা! শালা গতবারের মত আজকেও তো ব্লাউজটা ছিঁড়ে কুটি কুটি করলি! খানকীচোদা ঢ্যামনার পোর একটুও ধৈর্য নেই! কোন মুখে বলিস ব্রায়ের কথা! জানিস একটা ভালো ব্র্যান্ডের ব্রা এর দামঅ্যাইআবার তাকিয়ে দেখছিস কি! নে এবার ভর্তা বানা আমার মাইয়ের!
শিবু – হি হি! হেভি হিট খেয়েছিস রে ধূমসি মাগী! অ্যা ম অম উম্ম উম্ম অ্যা অ্যা উম্ম অ্যা অ্যা অ্যা! উলস কি নরম রে!অ্যাঁই অ্যাঁই! শালি আজ কামড়ে টেনে ফালা ফালা করে দেব তোর মাই দুটো!
বাসন্তী বিস্ফারিত চোখে দেখছে! ঈষৎ বাদামী বোঁটায় শিবুর লালা মাখায় ফেনা কাটছে চাঁপা কাকির মাই থেকে! জায়গায় জায়গায় বসে যাচ্ছে অবাধ্য দাঁতের আলপনা! তবু বিরাম নেই! চাঁপা কাকির চোখে জল! ওটা কি কষ্টের?! নাকি আনন্দের? বোধহয় সব মিলেমিশে একাকার হয়ে গেছে!ভাই সুমন্ত, তোমার আবেদনে মানবিকতা এবং রুচিশীলতা – আমি দুইয়েরই ছোঁয়া পেয়েছি, তাই উত্তর না দিয়ে থাকতে পারলাম না। একথা অনস্বীকার্য যে রমণকালে দুই মানুষের মধ্যে বার্তালাপ অল্পই হয় এবং হলেও তাতে অধিকাংশ ক্ষেত্রে অশালীন ও অশ্রাব্য কথার ব্যবহার হয় না বা হলেও তা আমাদের প্রচলিত চটি গল্পের মত এত “রগরগে” হয় না (ব্যতিক্রম যে আছে তা অস্বীকার করছি না, কিন্তু ব্যতিক্রম সত্যকেই প্রতিষ্ঠিত করে থাকে)। “আর কি বাকি” তো আমায় সমকামী যৌনতা নিয়ে লেখার ব্যাপারেও তার অস্বস্তি প্রকাশ করেছে। তোমাদের সকলের প্রতি আমার বিনীত অনুরোধ – আমার লেখাকে তোমরা তোমাদের পছন্দমতো সমালোচনা করতেই পার, কিন্তু আমায় আমার মনের অবরুদ্ধ কামবাসনাকে লেখায় ফুটিয়ে তুলতে দাও। হতেই পারে এই লেখা এক্সবির প্রতিষ্ঠিত লেখকদের তুলনাহীন লেখার সমগোত্র কোনোদিনও হয়ে উঠতে পারবে না, কিন্তু তাতে কিই বা এসে যায়! এখানে আমরা আসি দুটিক্ষণ, শরীরের মধ্যে যে অবিরাম টেস্টস্টেরন আর এস্ট্রোজেনের দাপাদাপি হয়ে চলেছে, তার প্রতি কিছুটা সুবিচার করতে! আর তা করতে গিয়ে যদি কল্পনা বা বিকৃতীর পালে ভর দিয়ে কিছুটা গালাগালি, সাবলীল অশ্লীলতা কিম্বা নিরাভরণ অশ্রাব্যতার (অশ্রাব্য কিন্তু অপঠিত নয়!) আশ্রয় নিয়েই ফেলি তাতে তো কোনো দোষ দেখি না ভাই!শিবু – ও সুলতা কাকী! আমার পা দুটো একটু ওপরে তুলছি, আমার বিচির নিচে একটু চাটো না! খুব আরাম লাগে!
সুলতা – ইসসসস! তুই কি যাতা বলছিস! ওখানে কি কেউ মুখ দেয়?!

শিবু – দেয়ই তো! আমি চাঁপা কাকির ঘরে এসে পুরো গা সাবান দিয়ে ধুয়ে ভালো করে ধুয়েছি! জিজ্ঞেস কর চাঁপা কাকী কে বিশ্বাস না হয়!
সুলতা – ঠিক আছে রে বাবা ঠিক আছে! শালা কুত্তার বাচ্চা মুখ ফুটে বলতে লজ্জা করছে না – ‘কাকী গো আমার পোঁদটা একটু চাট!”, থাক আর লজ্জা পেতে হবে না, তোল পা তোল!
বাসন্তী নিজের কানে শুনেও বিশ্বাস করতে পারছে না! তার এই ৩৭ বছর বয়সী ধূমসি মা কি শিবুর পোঁদ চাটবে নাকি?! এ কি সম্ভব?! ওই তো শিবু ওর দুটো হাত দিয়ে ওর দুটো থাইকে জাপ্তে ধরে খাটের ওপর শুয়ে পা দুটোকে বাতাসে ছেড়ে দিল! এইবার কি করবে মা?!
সুলতা (নাকটাকে শিবুর বিচির নিচে নিয়ে গিয়ে) – হুম! বাড়া যতই চান করিস দ্যাখ বিচির তলাটা ঘামে ভিজে গেছে এর মধ্যেই! দাড়া চেটে সাফ করে দি! অ্যা অ্যা অ্যা!
শিবু (হিসহিসেয়ে উঠে) – উরি মাগিচুদি! কি সিরসির করছে রে আমার বিচির গোঁড়াটা! ও চাঁপা কাকী, তোমার কদুর মতন মাই জোড়া আমার মুখে ঠেসে ধর গো! একটু স্বর্গ দর্শন করি! অ্যাঁই অ্যাঁই অ্যাঁই! হঃ হঃ! ওকৎ! ওরে বাপচুদি সুলতা বেশ তো তোর খানদানী জিভ দিয়ে পোঁদের চেরায় সুরসুরি দিচ্ছিলি! শালি তোর আঙুলটা এক্ষুনি ঢোকালি কেন রে গুদমারানি?! আরেকটু চাট না! আমার পোঁদের টেস্টটা ভাল লাগছে না তোর রেন্ডিচুদি?
চাঁপা – সুলতা আজ ওকে পাটশাক খাইয়েছি খুবসে! বেশী আংলিবাজি করিস না ওর পোঁদে! ভেলিগুর বেরিয়ে আসবে ওর!
সুলতা – বেশ করব আংলিবাজি করব! গু খেকর ব্যাটা একটু বাদে যে আমাদের পোঁদের পরটা বানাবে তার বেলা?! গোলাপ নিতে গেলে কাঁটার খোঁচাও হজম করতে হয়! ও শিবু, কে বলেছে তোর পোঁদে টেস্ট কম! আমি বারবার চাটব রে তোর পোঁদ খানকির পো ! এখন আরাম করে পোঁদে আঙ্গুলের সুরসুরি নে! দ্যাখ কেমন সুন্দর করে আমার আঙুলটা তোর পোঁদে ঘোরাচ্ছি! ওরে আমার চাঁপা ক্লের মতন সরু আঙ্গুলগুলো তোর নধর পোঁদের বাগলা দিয়ে চেপে ধর না বোকাচদা! দেখিস হেব্বি আরাম পাবি!
শিবু (চাঁপার মাই খেতে খেতে) – হ্যম হ্যম! অ্যা অ্যা! সুলতা কাকী, কামড়াচ্ছি আমার পোঁদ দিয়ে ……… অ্যা হ্যম……… তোর আঙ্গুল ……… অ্যা অ্যা আঃ আমার খুব ভালো লাগছে কাকী!!! উফ উফ!!!! ও চাঁপা কাকী আমার মুখে বশ এইবার, তোমার রসে টইটুম্বুর গুদের রস আমি চুষে খেতে চাই, মুখটা আমার ধনের কাছে এগিয়ে নিয়ে যাও চাঁপা কাকী, ………হ্যা হ্যা!!! এই ভাবে আমার বুকের ওপর শুয়ে পড় তুমি! তুমি আর সুলতা কাকী পালা করে আমার ল্যাওড়া চোষ গো ল্যাওড়া চোষ!!!! সুলতা কাকী তোমার আংলিবাজি চালিয়ে যাও, বন্ধ কর না একদম!
বাসন্তী ওর লেগিস টা নিঃসাড়ে পোঁদের নিচে নামিয়ে দিয়েছে এতক্ষণে! সঙ্গে করে ও একটা ঈষৎ মোটা বেগুন নিয়ে এসেছে আজ! এখন মুখ থেকে বেশ খানিকটা থুতু নিয়ে পোঁদের গর্তে ল্যাবলেবে করে মাখিয়ে দিয়েছে! একটা আঙ্গুল খানিকক্ষণ পোঁদের গর্তে ঢুকিয়ে রেখেছিল! এখন ওই আঙ্গুলটাই নাকের কাছে এনে শুঁকছে ও! বেশ সোঁদা সোঁদা গন্ধ ওর পোঁদের গর্তে, ইচ্ছে হতে একটু আঙুলটা চুষে নিল, হালকা কশাটে স্বাদ, মন্দ লাগল না ওর! আরেকটা হাত পৌঁছে গেছে গুদের বালে, আঙুলগুলো সরাসরি গুদের ওপর না নিয়ে গুদের ওপরের সদ্য গজান রেশম কাল বালগুলো নিয়ে ছানা ছানি করছে! আজ বিকেলের অভিজ্ঞতা ওকে অনেক পরিণত করেছে, হামলে হুমলে গুদে আংলি করলে যে ও বেশিক্ষণ টানতে পারবে না সেটা ও বিলক্ষণ বুঝেছে! আর আজকের খেলার এখন সবে কার্টেন উঠেছে, নাটক জমতে এখনো সময় আছে! তাই ওকেও দম ধরে রাখতে হবে আজ অনেকক্ষণ!
সুলতা – চাঁপা! মুখ থেকে শিবুর ধনটা একটু বার কর! তুই খানিকটার ধনের বেড় বরাবর চাট, আমি ওর লাল মুন্ডিটা চুষি!
চাঁপা (মুখ থেকে ভলাত করে শিবুর ধনটা বের করে মুন্ডিটা সুলতার মুখের দিকে এগিয়ে দিয়ে জিভ দিয়ে ধনের গা বরাবর সবেমাত্র চাটা শুরু করতে যাবে) – উই মা! উসসসসসসস! কি করছিস রে তোর জিভ দিয়ে শিবু?!! চাট আঃ চাট আঊস! ওমনি করে কোঁঠটা নাড়া জিভ দিয়ে! ইস স স কি সুখ রে মাগো!
শিবু – স্লপ স্লপ স্লপ, অ্যা অ্যাঃ উম্ম উম্ম অ্যাঃ!!! শালি আগে ঠিক কর মুতবি না রস ছাড়বি চুতমারানি মাগী! অ্যা অ্যাঃ উম্ম উম্ম ! ওরে চাঁপা খানকী তোর মুত আর রস আলাদা করতে পারছি না রে!! হড়হড়িয়ে বেরিয়ে আসছে রে!
চাঁপা (বাড়ার গা চাটতে চাটতে) – অম অম্ম অ্যাঃ অ্যাঃ ! কি করব বল! মুত চেপে গেছে খুব জোর! এদিকে তোর চোষার ঠ্যালায় রসও বেরোচ্ছে দেদার! অ্যা অ্যা! আঃ কি আরাম রে! উনহ উনহ! আর পারব না রে শিবু!!! একটু ছাড় তো সোনা, আমি একটু মুতে আসি টয়লেট থেকে!
সুলতা (শিবুর বাড়ার মুন্ডি চুষতে চুষতে) –অ ম অম অ্যা অ্যা!! এই চাঁপা, একদম নড়বি না!!!বোকাচোদার মুখে তোর গুদটা কষে চেপে ধর! মোত উদগান্ডুটার মুখে!!!! ভুলে গেলি গতবার শুয়ারের বাচ্চাটা তোকে ওর মুত গিলিয়েছিল জোর করে! আজ তোর পালা!
বাসন্তী আর পারল না! একটা আঙ্গুল দিয়ে আলতো করে গুদের নাকিটা নাড়তে লাগল! বাসন্তীর এই চোদনলীলা চোখের দেখা দেখেই সুখের সীমানা ছাড়িয়ে গেছে! মনে মনে খুব হিংসে হচ্ছে চাঁপা আর ওর মাকে দেখে! চুতমারানিদুটো স্বর্গ সুখ ভোগ করছে আর ওকে দৃষ্টি সুখেই সন্তুষ্ট থাকতে হচ্ছে! সারা গুদটা ন্যালন্যেলে রসে মাখামাখি হয়ে আছে ওর! ইস স স শেষমেশ মুত খেতে হবে নাকি শিবুটাকে?!! এদের হাবভাব দেখে তো মনে হয় মালটাকে না খাইয়ে এরা রেহাই দেবেও না!
শিবু (চেঁচিয়ে উঠে) – আরে দাড়াও দাড়াও! হড়বড় করো না! বাথরুমে চলো, এখানে ওইসব করলে সারা বিছানা মুতে ভেসে যাবে গো! তারপর চো দ ন খেলা শেষ হলে শুতে জাবার সময় নিজেদেরই অন্ন প্রাশনের ভাত উঠে আসবে মুতের বোটকা গন্ধের ঠ্যালায়!
চাঁপা – শালা জাতে মাতাল তালে ঠিক আছিস তো! উফ মাগো, গতলপেটটা ভার হয়ে আছে চোদনা! সুলতা, খাটের তলায় দেখবি একটা কালো রঙের বেশ মোটা আর লম্বা প্লাস্টিক আছে, ওই ধানের মোড়ায় গত বছর বাঁধা হয়েছিল! একদম নতুনই আছে রে! ওটাকে নিচের থেকে টেনে বার করে খাটের ওপর জলদি পাত! তারপর যা খুশি নিঘিন্নেগিরিই করি না কেন কোন অসুবিধা! মেঝেতে গু মুত যা পড়বে তা কিন্তু নিজেদেরকেই সাফ করতে হবে! হি হি! আগের থেকে বলে রাখলাম, পরে আলসেমি চোদালে কিন্তু তোদের দুজনেরই পিঠে চ্যালা কাঠ ভাঙ্গব!!!! এই বলে রাখলাম!!
বাসন্তী শুধু ভাবছে কি সুদূরপ্রসারি পরিকল্পনা করেই না এই দুই মাঝবয়সী কামবেয়ে ধিঙ্গি মাগী দুটো আজ চোদাতে এসেছে! মনেমনে এদের এই উদ্যমকে তারিফ না করে থাকতে পারল না বাসন্তী! ওর চোখের সামনেই নিমেষের মধ্যে বিছানার ওপর প্লাস্টিকটা বিছানো হয়ে গেল! সত্যি বেশ বড় প্লাস্টিক শিটটা, চাঁপা কাকীর ডবল বেডের সীমানা ছাড়িয়ে প্লাস্টিকটা মেঝের ওপর হাত তিনেক ছড়িয়ে পরেছে তিন দিকে! শিবুর বিছানায় শুতে যতক্ষণ, চাঁপা কাকী আর পারল না, সাত করে গিয়ে শিবুর মুখের ওপর গুদটা একটু ওপরে রেখে পায়খানা করার মতন বসে মুতের ফুটোটা শিবুর মুখে তাক করল!
চাঁপা – শিবুরে বাপ আমার! চোখটা বুজে রাখিস, নইলে চোখে যদি বাই চান্স মুত পড়ে যায় তাহলে সর্ষে ফুল দেখবি রে! আর পারা গেল না! ওফফফ!! অনেক চেপেছি! এই নে রে রেন্ডির বাচ্চা আমার মুত গিলে খা হতভাগা!
তিব্র বেগে গাড় সোনালি রঙের পেচ্ছাপ যেন ফিনকি দিয়ে চাঁপার মুতের ফুটো দিয়ে হোশ পাইপের জল তোড়ে জল বেরিয়ে আসার মতন করে বেরিয়ে আসল, শিবুর গাল, মুখ, চিবুক ভেসে যেতে লাগল চাঁপার বন্যার তোড়ের মত মুতের ধারায়! টানা প্রায় ২০ সেকেন্ড একটানা মুতল চাঁপা!
চাঁপা – আঃ কি আরাম রে! গেল গেল হারামিচোদা! এ হল তোর সাধের কাকীর রাগ রসের নিকট আত্মীয়! অমৃত মনে করে কোঁত কোঁত করে গেল! হ্যা ঠিক এইভাবে! আঃ! দাড়া দাড়া আরও বেরোবে! ক্যোঁৎ পাড়তে দে একটু! হঃ হ্যাঃ অক!

চাঁপা শিবুর মুখে ছিরিক ছিরিক করে মুতের শেষ কিছু কনা মুক্ত বিন্দুর মতন ছড়িয়ে দিল!
শিবু – অগ্ল আগ্ল গ্লগ! আঃ দ্যাখ মাগী দ্যাখ! তোর চমকাই গুদের রোশনাই মুতের শেষ ফোটাটাও গিলে খেয়েছি! উসসসস! কি ঝাঁজাল রে! দাড়া পরের বার মালের সাথে মিক্স করে একসাথে খাব সবাই মিলে! ও সুলতা কাকী, তুমি তো আমার পোঁদ চাটা একদম বন্দ করে দিয়েছ! যাকগে, এখন একটা কাজ করো তো! আমার বাড়াটা টনটন করছে, চিত হয়ে শোও তো দেখি! এক রাউন্ড দেরাদুন এক্সপ্রেস চালিয়ে দি!
সুলতা – সে না হয় শুলাম! আস্তে আস্তে দিস, আর সুলতাটাকে আমার মুখের ওপর বসতে বল! আমার রাঁড়ের সাথির চামকি গুদটা একটু চেটে খাই! তুই না হয় আমায় গাদন দিতে দিতে ওর মাই হামলাস!
বাসন্তী জানলাটার আরও কাছে এগিয়ে এল! ওর মা এখন পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়েছে! ওর মায়ের গুদটা বেশ ফুলো ফুলো, সুলতার গায়ের রঙ মোটামুটি ফরসাই বলা যায়, কিন্তু গুদের কাছের থাই গুলো ঘসা খেতে খেতে পার্মানেন্ট কালশিটে পড়ে কালচে রঙের হয়ে গেছে, গুদের নাকিটাও কালচে বাদামি, কিন্তু ভিতরটা লালচে গোলাপি, ভগাঙ্কুরটা বাড়ার আদর পাবে বলে উত্তেজনার চোটে তিরতির করে কাঁপছে! শিবু ওর লম্বা জিভটা বার করে সুলতার গুদের কাছে এনে এক্কেবারে নিচের থেকে ওপর পর্যন্ত লম্বালম্বি বার পাঁচেক সলাত সলাত করে চেটে দিল! শিবুর হাতে ধরা প্রায় আট ইঞ্চির প্রকান্ড বাড়াটার শিরা উপশিরা যেন ফেটে বেরিয়ে আস্তে চাইছে! শিবু ওর ধনের লাল চকচকে মুন্ডিটা সুলতার গুদের ফুটোয় নিয়ে বেদম জোরে বেশ কয়েকবার চাটি দিল!
সুলতা – আঃ! আঃ! উরিইইই মা রেএএ! ওরে শুয়োরের বাচ্চা আর কত জ্বালাবি??!!! ঢোকা না ঢ্যামনা! হ্যাঁ আয় চাঁপা আমার মুখে তা দিবি আয়! শালা আমি তোর এমন গুদ চুষব আজ যে তোর পোঁদ দিয়ে গু বেরিয়ে যাবে যন্ত্রণার ঠ্যালায়! উস উস উস! আর থাপ্পড় মারিস না রে খানকির ছেলে! এবার ঢোকা নইলে তোর পোঁদে আমি জ্বলন্ত লহার রড পুরে দেব রে গান্ডুচোদা!
শিবু – তবে রে মাগী! এই নে! হওঁওক!
বাসন্তী মা’র গুদে পড় পড় করে শিবুর মর্তমান কলার মতন হোৎকা বাড়াটা গুদের দেওয়াল সজোরে ভেদ করে গুদের গহ্বরে প্রায় অর্ধেক প্রবেশ করল! তামাটে চকচকে বাড়াটা যেন ইস্পাত দিয়ে তৈরি, সুলতার গুদটাকে এফোঁড় ওফোঁড় ক্রার জন্যেই যেন ওর সৃষ্টি!
সুলতা – আউসসস! আগ্ন আগ্ন! আঃ! মা গো! আমার গুদটা যে একেবারে ফেড়ে দিলি মাদারচোদ! আস্তে আস্তে দে রে খানকীচোদা!
চাঁপা – শিবু! ও মাগীর কথায় কান দিস নি! মার ঠাপ! চুদে চমকিয়ে দে ওর গুদটাকে! চোদ শালীকে চোদ!
সুলতা – চাঁপা, তোরও হবে রে খানিক বাদে! তখন দেখবো তোর মুখের বুলি কেমন বেরোয়!
শিবু – চোপ শালি! নেঃ নেঃ খা আমার বোম্বাই ঠাপ! হোকৎ! হ্যাক! হুঃ! আঃ মাগী রে দ্যাখ কেমন রসিয়ে উঠেছে তোর চামকি গুদ তোর রসের নাগরের ঠাপ খেয়ে! নেঃ নেঃ আরও নে!
সুলতার গুদে অবিরাম পিস্টনের মত এবার শিবুর বিকট বাড়া যাতায়াত করতে আরম্ভ করেছে! দ্বিধাহীন নির্বিরোধ তার গমনাগমন! রস সিক্ত গুদের থেকে ঠাপের তোড়ে গুদের রস ছিটকে এসে সুলতার থামের মত জাংগুল ভিজিয়ে দিচ্ছে! বাসন্তী এখন চোখ দুটো আধবোজা করে এই অনুপম চোদনলীলা নির্নিমেষে দেখে চলেছে! ওর হাতেও এখন ঝড় বইছে! পুচ পুচ করে আঙ্গুলগুলো গুদের ফুটোয় একবার ঢুকছে আর বেরোচ্ছে!
সারা ঘর জুড়ে এখন খালি পচাত পাচ পঅঅঅচ এই ছাড়া কোন দ্বিতীয় শব্দ নেই! সুলতার মুখ রাঙ্গা হয়ে উঠেছে সুখের আতিশয্যে! এরি মধ্যে চাঁপার মাই কামড়ে চেটে চুষে একাকার করে দিচ্ছে শিবু! আর ওদিকে চাঁপার গুদে লাগামহীন জিভ চালিয়ে চলেছে সুলতা!
সুলতা – আঃ ! ইসসস! ওঃ উই আই আউচ! মা গো আর পারছি না রে! ওরে আমার গুদের ভরতা বনে গেল রে! ওরে তোর ধনে কি জাদু রে শিবু! উনহ উঁহু উস আঃ
চাঁপা – এঃ উইস! উফ! মা গো! কি চোষা চুষছিস রে বাপ চো দা নি রেন্ডি মাগী! আমার জল খশবে রে এইবার! গেল গেল শালি কুত্তির বাচ্চা! গিলে খা আমার গুদের রস!
শিবু – আঃ আঃ! হ্ম্র হ্ম্র অ্যা আঃ, স্লপ স্লুত! কি মাই রে তোর খানকী মাগী! তেমনি তোর গুদের কামড় রে সুলতা চুদি! উরেঃ উরেঃ কি কামড়াছছিস রে তোর গুদের দেওয়াল দিয়ে আমার ল্যাওড়াটাকে! আর ধরে রাখতে পারব না রে ঢেমনি মাগী!
সুলতা (দু চোখের তারা ওপরে উঠে গিয়ে চোখের পাতা সজোরে বন্ধ করে) – মা গো! আমারও খসছে রে বোকাচোদা! ধর ধর ধর, বেরুচ্ছে রে ! আমার রস খসছে রে চুদির ব্যাটা!
চাঁপা – আর পারি না গো! উসসসসসস! ইসসসসসসস! সব রস বেরিয়ে গেল রে!
শিবু ( চোয়াল শক্ত করে নিজের পাছাটা এক প্রচণ্ড ঝাকুনি দিয়ে সুলতার গুদে নিজের ভীমদর্শন পুরুষাঙ্গটা নির্মমভাবে সমূলে গুদের যতটা পারা যায় ভিতরে ঢুকিয়ে দ্যায়, সুলতার পাছাটা চাপের চোটে প্লাস্টিকের চাদরে পুরো চেপ্টে ছেদরে যায় সেই অতিকায় ঠাপের তোড়ে) – মাগী রেএএএ! এই নে! উঃ রি খানকী রে! আর নাঃ! এই নেঃ ! ধর তোর গুদে এই বাচ্চাবিয়নি ফ্যাদার সাগর! তোর বাচ্চাদানিতে ধর রে আমার মাল! উফফফ বেরিয়ে গেল গো! আমার রস তোর গুদের গর্তে ধরে রাখ রে রেন্ডির বাচ্চা!
বাসন্তীরও মুখ দিয়ে খুব অস্পষ্ট একটা “উফ” আওয়াজ বেরল! আর দাড়াতে পারল না! হড় হড়িয়ে গুদের রস ফিনকি দিয়ে বেরিয়ে এসে ওর আঙ্গুল ভিজিয়ে দিয়েছে, পা গুলো খুব দুর্বল লাগছে, থরথর করে কাঁপছে! ও বসেই পড়ল রাতের নিশ্ছিদ্র অন্ধকারে সেপটিক ট্যাঙ্কের ওপরেই!
Like Reply
#4
sompurno golpota ache karo kache?
[+] 1 user Likes modhon's post
Like Reply
#5
বাসন্তীর আঙ্গুলগুলো ওর কচি গুদের ন্যালন্যেলে রসে জ্যাবজেবে হয়ে আছে, খুব চটচট করছে। কিন্তু ওঃ তবু খানিক বসেই থাকল সেপ্টিক ট্যাঙ্কের ওপর নিথর হয়ে। তায়েবদের উদ্দাম সমকামী চোদন আর ওর মা-কাকির শিবুর সাথে বেপরোয়া কামলীলা ও নিজের চোখে দেখেছে, অবিরাম জল খসিয়েছে - আর শরীর দ্যায়?!! প্রায় আধ ঘণ্টা ওর যেন কোন হুঁশ ছিল না। খানিকটা যখন নিজেকে ধাতস্থ মনে হচ্ছে বাসন্তীর, তখন ওর কানে ভেসে এল হাসাহাসির আওয়াজ, আওয়াজটা ঘরের ভিতর থেকেই ভেসে আসছে! রেন্ডিচুদিগুলোও মনে তাহলে এতক্ষণ কেলিয়েই ছিল! এবার আবার সুড়সুড়ি লেগেছে, তাই রসের নাগরের সাথে ছেনালিপনা শুরু করেছে! বাসন্তীরও স্বভাবতই কৌতূহল জাগল মনে “ দেখি তো খানকী দুটো কি করছে ভিতরে?!!”

জানলার ফাঁক দিয়ে বাসন্তী ভিতরে চোখ রেখে যা দেখল তা আগে দেখা দৃশ্যাবলী থেকে অতিরিক্ত কিছু অভিনব নয়। এতক্ষণ ধরে যৌন তাড়নায় উদ্বেল তিন নরনারীর বিচিত্র কর্মকাণ্ডের উপস্থাপনা দেখে বাসন্তী এখন অনেকটাই পরিণত, তাই ঘরের ভিত্র বর্তমানে চলমান কথাবার্তা তাকে খুব বেশী অবাক করল না। দুই দামড়ি ঢেমসী মাগী এখনও সম্পূর্ণ নিরাভরণ, গায়ে একটা সুতও নেই, শিবুর অবস্থাও তথৈবচ, ব্যাটার খানিক আগের উত্থিত ল্যাওড়া এখন কেলিয়ে আগের অবস্থায় ফিরে গিয়েছে, তফাত শুধু একটাই। গান্ডুটার বাড়াটা সুলতার গুদের গাঢ় রস আর নিজের ফ্যাদায় মাখামাখি হয়ে কুচকোন চামড়া সমেতই চকচক করছে!

চাঁপা – সুলতা, তুই সত্যি ভাগ্যবতী, আজকের প্রথম ফ্যাদা তোর গুদেই পড়ল, আমি তো শালা তোর মুখেই ছেড়ে দিলাম!

শিবু – ওরে খানকী চুদি চাঁপা, আমার ধনে যা স্টক আছে তাতে তোদের দুজনেরই গুদে-পোঁদে আজ মানস সরোবর বানিয়ে দেব আমার ফ্যাদায়! আপসোস করা বন্ধ কর!

সুলতা – হ্যাঁ রে চাঁপা?! একটা কথা জিজ্ঞেস করব?!! সত্যি বলবি বল?! লজ্জা পাসনি যেন!

চাঁপা – তোমাদের সব্বার সামনে গুদ কেলিয়ে বসে আছি, এরপরও লজ্জা আর শরীরে টেঁকে?!! হি হি! তুই মাইরি মাঝে মাঝে যা ন্যাকামি চোদাস না কি বলব! নে নে, কি জিজ্ঞেস করবি কর!

সুলতা – আচ্ছা আমার মুখ চুদছিলি যখন, তখন কি তুই পাঁদছিলি! আওয়াজ হয় নি ঠিক, কিন্তু আমি ভাই “হাওয়া কি ঝোঁকা” পেয়েছি! খিক খিক খিক!!!

শিবু – অ্যা!!! চাঁপা কাকী?!! তুমি পাঁদছিলে?!! হোঃ হোঃ হোঃ! কখন?!! আমি শালা সুলতা কাকীর গুদে গাদন দিতে গিয়ে এত মত্ত ছিলাম টের পাইনি তো?!! হি হি হি!

চাঁপার মুখটা লজ্জায় রাঙ্গা হয়ে উঠল! - অ্যাঁই! কি যাতা বলছিস সুলতা?! যাঃ! আমি কখন পাঁদলাম?!! না না!

সুলতা – শালি চুতমারানি! আমার সাথে সেয়ানাবাজি মারাচ্ছিস?! বোকাচুদি কি গন্ধ তোর পাঁদে!!! ওয়াক!

চাঁপা (চোখগুলো বড় বড় করে) – ও ও রে রেন্ডির বাচ্চা!! কি বলতেটা কি চাস শুনি! বেশ বলছি সত্যি কথা! হ্যাঁ আমি পেঁদেছি রে তোর মুখে সেগোমাড়ানি! আবার পাঁদব! যতবার খুশি ততবার পাঁদব! শালি আবার “ওয়াক” বলে! কেন, তখন মনে ছিল না!! জানিস শিবু এই গাড়মারানিটা আমার সাথে কি করত! কি রে সুলতা বলব নাকি?!!

সুলতা – এই চাঁপা কি হচ্ছেটা কি! এত খচে যাচ্ছিস কেন?!! আমি তো শুধু তোর সাথে একটু মজা করছিলাম!! না রে শিবু, ও সব কিছু নয়!

চাঁপা – রাগব নাতো কি? তুই-ই তো আমার পোঁদে লাগলি! আর আমি কি তোর গুদে ফুল চন্দন দিয়ে পুজো করব?!!

শিবু – এই তোমরা কি শুরু করলে বল তো?!! এত ছোট একটা ব্যাপার নিয়ে রাগারাগি করছ! কিন্তু আমার কিন্তু হেভি জানতে ইচ্ছা করছে তোমরা কি করতে?!! হি হি!! হেভি মজা লাগে মেয়েদের চোদনপনার কিস্যা শুনতে!!

সুলতা (মুখটা লাল করে) – শালা কুত্তাচোদ! খুব সখ না মায়ের বয়সী কাকিদের চোদনলীলা শোনার?! খানকীর ছেলে তোর মাকে গিয়ে জিজ্ঞেস কর না!! আমাদের কিস্যা শোনার দরকার কি?!!

শিবু – যাঃ বাবা!! আবার এর মধ্যে মা কে টানার কি দরকার?! সে আমি ভালোই জানি যে আমার মাকে আমার বাপ ছাড়াও আর কে কে চোদন দেয়! বেশ করে সে চোদায়! মায়ের ঐ বাঁজখাঁই গুদের খিদে একা আমার ওই শুটকিচোদা বাপ যে মেটাতে পারবে না সে আমার ভালই জানা আছে! আমার বাপু কোন আপত্তি নেই, যাকে খুশি দিয়ে পাল খাকগে! আমার মা আমারই থাকবে!

সুলতা (একটা দীর্ঘশ্বাস ফেলে) – ঈশ্বরকে বলি তোর মতন ছেলে যেন সব মায়ের হয়! মায়ের কষ্ট ছেলেরাই তো বুঝবে! আমার তো সে ভাগ্য নেই! আমার বাসুটা মনে হয় আমার সব কথা জানলে আমার মুখে হেগেও দেবে না!!

চাঁপা – বাসন্তীকে ওত ছোট মনের মনে করিস না রে সুলতা! সব জানলে ও দেখিস ঠিক তোকে এখনকার মতই ভালবাসবে!

সুলতা (হাত জড় করে সিলিঙের দিকে তাকিয়ে চোখটা বুজে) – তাই যেন হয় ঠাকুর, তাই যেন হয় ঠাকুর!!

বাসন্তী মনে মনে বলে ওঠে – ওগো মা! আর ঠাকুরকে ডাকতে হবে না! তোমার মতন আমারও একটা রসাল গুদ আছে, আর গুদে যখন কামনার বান আসে তখন যে কি জ্বালা, তা আজ আমি একটা মেয়ে হয়েই বুঝছি! শুধু কি গুদে?!! মাইয়ে, বগলে, কানের লতিতে, ঘাড়ে, গলায় আর সর্বোপরি ইদানিং পোঁদের গর্তে সুড়সুড়ি যে হারে বেড়েছে, তাতে হালত খারাপ হয়ে যাচ্ছে আমার!! তোমার কোন দোষ নেই মা, শুধু মা হয়ে যখন এতোটা করেছে আমার জন্যে, এবার একটা আখাম্বা বাড়াও জুটিয়ে দাও গো!! এ পোড়া শরীরে আজ যে কামনার আগুণ লেগেছে, তাকে আর আঙ্গুল বা বেগুন দিয়ে ম্যানেজ করা যাবে না গো মা!! কিছু একটা কর!!!

শিবু – এই এইসব সেন্টমেন্টাল কথাবার্তা আমার আর পোষাচ্ছে না! ও চাঁপা কাকী, বল না কি করত সুলতা কাকী তোমার সাথে?!!

চাঁপা – এই সুলতা?!! বলেই দি কি বলিস!! হুম চুপ করে আছিস যখন তখন ধরেই নিচ্ছি তোর আপত্তি নেই!! হি হি হি!! আরে কিছুই নয়!! তুই তো জানিসই আমাতে আর তোর কাকীতে মিলে ভাতার না পেলে দুজনেই দুজনকে একটু আদর-টাদর করে থাকি!!! খিক খিক খিক!!! কি কি করি সব বলতে গেলে এখন রাত ফুরিয়ে ভোর হয়ে যাবে!! আসল কথাটাই বলি তারচেয়ে!! ব্যাপার কি জানিস, তোর এই আদরের সুলতা কাকীটা প্রচন্ড পোঁদপাগলি! অবশ্য আমিও কম যাই না!! হি হি হি!! তো গেল বিষ্যুদবার আমরা যখন দু রাঊন্ড গুদ চোশাচুশি, ঘসাঘসি আর আংলিবাজি শেষ করে গুদ-পোঁদ রসেতে ভাসিয়ে দিয়েছি, সেই সময় এই ঢেমণি মাগীর সামনে কি কুক্ষনে যে একবার ‘পোঁওওওক” করে একবার পেঁদে ফেলেছি!! শালী একদম তড়াক করে ওই ধূমসি গতর নাচিয়ে আমাকে ধাক্কা মেরে উপুড় করে দিল! আর তারপরে ওর দু হাতে যত জোর আছে শালীর তত জোর দিয়ে আমার পোঁদের বাগল দুটো দুই দিকে ফেড়ে সটান আমার পোঁদের বাদামি ছ্যাদায় নাক গুঁজে দিয়ে বলে কি – “পাঁদ মাগী! পাঁদ!!! অ্যা অ্যা!! দ্যাখ আমি তোর লদলদে পোঁদের ছোট্ট ছ্যাদাটা কেমন খায়েশ করে চাটছি!! অ্যা অ্যা!! নে আবার নাক গুঁজে দিয়েছি! উফফফ!! কি মিষ্টি সোঁদা গন্ধ রে তোর পোঁদে চাঁপা!!উমমম!! কি হল পাঁদ!! আমি তোর পাঁদ শুকব রে রেন্ডি চুদি!!”…… ভাব একবার কি অবস্থা!!!হি হি হি!! সত্যি বলছি শুনে না আমার বেদম হাসিও পাচ্ছিল আবার খুব ভালও লাগছিল!! ও আমার পোঁদটা তাহলে কতটা ভালবাসে ভাব একবার শিবু!!! আমি বলি “ আরে ওভাবে হয় নাকি রে হতচ্ছাড়ি!! পাঁদ পেলে তো পাঁদব!! সে কে শোনে কার কথা!! হি হি!! শালী লালা আর থুতুতে জ্যাবজেবে করে ওর তর্জনীটা পুচ করে আমার পোঁদে ঢুকিয়ে দেবে না?!! বলে – দেখি কি অবস্থা ভিতরে!! ……..তারপর কি করল জানিস?!! পক পক পক করে ভিতরে খান দশেক জোরে জোরে ওর আঙ্গুল দিয়ে আমার পোঁদে ঠাপ মেরে আরেকটা আগুল ঢোকাল! সে কি আর সহজে ঢোকার জিনিস?!! আমি চিল্লিয়ে উঠলাম – ওরে গু খাকি মাগী!! আমার পোঁদটা যে ফেটে যাছে রে!! উফফ আঃ মা গো!! বার কর শিগগীর!! লাগছে রে খুব!! হেভি ব্যাথা করছে!! কিন্তু মাগীর তখন অ্যায়সা হিট উঠেছে তোকে কি বলব! আমার কোনও কথা কানেই তুলল না!! উলটে আঙ্গুল দুটো দিয়ে আস্তে আস্তে আমার পোঁদের ভিতর প্যাঁচ মারতে লাগল! আমার তো দম বেরিয়ে যাবার যোগাড়!! খানিক বাদে মাগী পোঁদ থেকে আঙুলটা বার করে আমার মুখের সামনে আনল!! ইস স স স!!! দেখি কি ওর আঙ্গুলে আমার কালচে খয়েরি রঙের গু লেগে আছে!!! মাগী হি হি হি করে হেসে আমায় বলে – এই দ্যাখ তোর পোঁদ থেকে কি মাল বের করেছি!! এই দ্যাখ তোর পোঁদের টাটকা রাবড়ি আমি চেটে খাচ্ছি!! অ্যা অ্যা অম অম!! শিবু বিশ্বাস কর, মাগী চোখ বুজে এমন ভাবে আমার গু চাটছিল না যে দেখে মনে হচ্ছিল সত্যি সত্যি খানকীটাকে যেন আমি রসমালাই খেতে দিয়েছি!! আমি বলি – এয়াক!! থুঃ!! ইসসস!!! মাগী তুই কি পাগলিয়ে গেছিস পুরোপুরি!! আমার গু চেটে খাচ্ছিস!! ……বলে কি – উম্ম!! অ্যা!! হেভি রে!! আরে রেন্ডি চুদি চুদতে গেলে গু মুত সব খেতে হয়!! তুই খাবি!! নেঃ শালী!! আয়! …….বলে না জোর করে আমার মুখটা হাঁ করে ওর জিভ দিয়ে আমার জিভটা চুষে চুষে খেতে লাগল!! আমার মুখেও আমার গু অবধারিত ভাবে ঢুকে গেল!! কি করব বল?!! তা সত্যি বলতে কি তখন আমিও তখন চোদার নেশায় পাগলী হয়ে গেছি!! মন্দ লাগছিল না খেতে!! খিক খিক!!! তারপর ও বলে – শালী গুদ মারাণি তোর পোঁদে যখন এই টাটকা গু রয়েছে, তখন পাঁদও বেরোবে!! আমি তোর পোঁদে আবার নাক দিচ্ছি!! নে পেটটা একটু চাপ খানিক!! দেখবি ঠিক বেরোবে!! …..অগত্যা রাজি হতেই হল! ও যখন পোঁদে নাক ঠেকাল তখন আমিও পেটটা চাপতে থাকলাম আর কোঁত পাড়তে থাকলাম! তা দেখে আমার পোঁদে নাক গোজা অবস্থায় মাগিটা আমায় বলে – আমার চাঁপা সোনার পোঁদুটার গর্তটা কেমন হাঁ হচ্ছে গো!! হ্যাঁ!! ঠিক এইভাবেই চাপ দে!! …….বেশিক্ষন অপেক্ষা করতে অবশ্য হল না!! পাঁদের বেগ আস্তেই ওকে বললাম – ওই খানকীচুদি রেডি হ!! এবার আমি পাদতে চলেছি!! বলতে না বলতেই পুউইক পোঁক করে বিকট শব্দে পেঁদে ফেললাম! উ মা!! স্পষ্ট বুঝতে পারলাম তোর কাকী সটান আমার আমার পোঁদের গর্তে যতটা পারে ওর নাকটা চেপ্পে ধরে আমার পাদের গন্ধ শুকতে লাগল! এদিকে আরেক বিপদ!! আরেকবার পাঁদ পেল!! আমিও আর আগু পিছু না ভেবে দিলাম ওর নাকে পেঁদে!! হি হি হি!! শালী তারপরেও ঝাড়া এক মিনিট আমার পোঁদে নাক গুঁজে পরে থাকল!! তারপর অখান থেকে মুখ সরিয়ে আমার মুখের দিকে তাকিয়ে নাক কুঁচকে হাসি হাসি মুখে বলে – কি বাজে অথচ কি মন মাতান গন্ধ রে তোর পাঁদের!! আঃ!! প্রাণ ভরে শুকেছি!! খুব খু উ উ উব ভাল লাগল!! মনে হচ্ছে সারাজীবন তোর পোঁদে মুখ গুঁজে থাকি রে গুদমারানি! এই বাপচুদি সুলতা, তখন তো খুব ছেনালি করলি, এখন সত্যি করে বলত (গলার আওয়াজটা আরেকটু গাঢ় করে) তোর আমার পাঁদের গন্ধ কেমন লাগ্ল?!!হুন?!!

সুলতা – হি হি হি!! মাফ কর ভাই!! একটু আধটু ন্যাকামি করতে হয় চোদনোর সময়!! কিন্তু সত্যি বলছি দুনিয়ার সব গন্ধ ফেল তোর লদলদে পাছা ফেড়িয়ে বেরিয়ে আসা টাটকা পাঁদের গন্ধের কাছে!! আমার খুব ভাল লাগছিল শুকতে!!

বাসন্তী হাঁ হয়ে গেছে এদের পারভারশানের লিমিট দেখে!! এরা কি মানুষ?!! এ তো সেক্স চড়লে মানুষ তো দূর, গরু গাধাকেও ছাড়বে না এই মাগী দুটো!! ওর মা চাঁপা কাকীর গুও খেয়েছে????!! ইসসসসস!! এ যে শুনেও বিশ্বাস হয় না!! সত্যি সত্যি কি ওর কামের জ্বালা বেড়ে গেলে ওও কি এইরকম কাজকর্ম করে ফেলতে পারে??!!

শিবু – বাপরে! চাঁপা কাকী তোমার কথা শুনে তো আমার মাথায় বীর্য উঠে যাবার যোগাড়!! উফফ!! মাইরি সুলতা কাকী তুমি না একদম পাক্কা রেন্ডি!! হি হি হি!! দ্যাখ তোমাদের কীর্তিকলাপ শুনে আমার ধনটা ফুলে কেমন কলাগাছ হয়ে গেছে!! এটার কিছু ব্যবস্থা কর প্লীজ!! আর পারা যাচ্ছে না!!

সুলতা – আমরা কি আর বলব!! তুই বল না কি চাস?!!

শিবু – আমি যা চাই তাই করবে তোমরা?!!

চাঁপা – হ্যাঁ রে হ্যাঁ!! নাচতে নেমেছি যখন তখন বেকার ঘোমটা টেনে কি লাভ বল?!! বল কি করতে হবে?!!

শিবু – তাহলে একটা কাজ কর!! চাঁপা কাকী তুমি বিছানায় উঠে দাড়িয়ে পড় আমার দিকে পিছন ফিরে, হাত দুটো দেওয়ালে ভর দিয়ে পা দুটো ফাঁক করে দাড়াও!! আমি তোমার পোঁদের কাছে হাঁটু মুড়ে নিল ডাউন হচ্ছি, আর সুলতা কাকী তুমি আমার দুই পায়ের ফাঁক দিয়ে গলে গিয়ে আমার ধনটা তোমার মুখে নাও!! খিক খিক খিক!! এত গল্প শুনলাম চাঁপা কাকীর রসাল পোঁদের, একবার নিজেও টেস্ট করে দেখি কেমন লাগে?!!

সুলতা – এই শুওরের বাচ্ছা!! তুই তো আগেও আমাদের পোঁদ চেটেছিস রে চোদনা!! এমন ভাব করছিস যেন আগে কোনোদিন মুখে দিস নি আমাদের পোঁদে?!!

শিবু – হি হি হি!!! সে তো চেটেইছি!! তখন স্বাদের ব্যাপারে না জেনে হাঁদার মতন চেটেছি আর আজ আজ জেনে চাটব!! খিক খিক খিক!!

চাঁপা – থাক থাক!! আর দাঁত কেলাতে হবে না তোকে!! এই সুলতা, যা বলছে কর তো!! ছোঁড়ার দম দেখি কত!! দেখি কেমন চাঁটে আমার পোঁদের ছ্যাঁদা!! আমি দাঁড়াচ্ছি পা ফাঁক করে!!

চাঁপার পাগুলো যেন ঈষৎ হালকা বাদামি রঙের মার্বেলের প্রকাণ্ড দুটো থাম!! পা ফাঁক করে ঢাউস দুটো তানপুরার খোলের মতন ইয়া বড় পাছাটাকে ডেঁয়ো পিঁপড়ের স্টাইলে পিছনের দিকে যখন চিতিয়ে ধরল তখন সে দৃশ্য দেখলে স্বয়ং দেবরাজ ইন্দ্রেরও মাথা ঘুরে যেত, তো শিবু তো কোন ছাড়!! লাল ফেলা কুত্তার মতন চাঁপার পোঁদের কাছে নিল ডাঊন হয়ে নিমেষের মধ্যে এগিয়ে এল শিবু!! সুলতাও টুক করে গলে গেল শিবুর দুটো পায়ের মাঝখানে!! শিবু প্রথমে পাগলের মতন চাঁপার পোঁদে হামলে পড়ল। বাবা গো!! সে কি চুমুর বহর!! আবার থেকে থেকে কুট্টুস কুট্টুস করে ছোট ছোট কামড়ও বসাতে থাকল দাঁত দিয়ে চাঁপার পোঁদে!! মিনিট তিনেকের মধ্যে চাঁপার পাছাটা শিবুর অত্যাচারের ঠেলায় টকটকে লাল হয়ে গেল!! এদিকে সুলতা এক হাথ দিয়ে শিবুর আখাম্বা বাড়াটা ধরে মুখের ভিইতর ওপর-নিচ করতে লেগেছে আর আরেক হাথে নিজের গুদ ছানতে শুরু করেছে!! সে এক বিচিত্র রমণমুখর চালচিত্র!! কোথায় লাগে বাসন্তীর লুকিয়ে দ্যাখা চটি বইয়ের জ্যালজ্যালে ছবি!!

বাসন্তী এবার ওর ঝোলা থেকে বেগুনটা বের করল! দ্যাখাই যাক না! যদি আস্তে আস্তে চেপে চেপে কচি আচোদা গুদের মধ্যে ঢুকে যায়!!! থুঃ থুঃ থুঃ!!! বাসন্তী বেশ খানিক দলা থুতু ফেলল বেগুনটার গায়ে। তারপর নিজেই যত্ন করে নিজের লালা আর থুথু মাখাল বেগুনটায়!! আজ ওর অগ্নিপরীক্ষা!! ওর কচি গুদে এই আছোলা বেগুনটা ও আজ ঢুকিয়েই ছাড়বে!! বেগুনটা অবশ্য একটু সরু লম্বাটে গোছের!! ঘরের থেকে বেরিয়ে আসা স্বল্প আলোয় বেগুনটা চকচক করছে!! মনে মনে ভগবানের নাম জপতে জপতে বেগুনটা বাসন্তী ওর গুদের চেরার কাছে নিয়ে এল! নাঃ যা করবে তা ধীরে সুস্থেই করবে ঠিক করেছে বাসন্তী! গুদের ছ্যাঁদায় বেগুনটা ঠ্যাকাতেই যেন চমকে উঠল বাসন্তী!! উফফ কি রস ছাড়ছে গুদটা!! লালা না মাখালেও চলত!!
[+] 1 user Likes paimon's post
Like Reply
#6
আস্তে করে গুদের মুখে বেগুনটা দিয়ে একটু চাপ দিতে বেগুনটা সুড়ুত করে পিছলে গেল!! উফফ কি টাইট রে বাবা!! বাসন্তী মনে মনে ভাবল শালা এই পুচকি বেগুণ ঢোকাতেই হিমশিম খাচ্ছি, তাহলে ওই শিবুর মত হোঁৎকা ধনটাকে মা আর চাঁপা কাকী কি করে ভিতরে নেয় রে বাবা!! শালা ওদের তো গুদ নয়, শালা শিয়ালদার কার শেড বানিয়ে ফেলেছে গুদগুলোকে খানকী দুটো!! আমার এই ছোট্ট ছ্যাঁদার সাথে ওদের গুদের ফুটোর তুলনা করে লাভ নেই!! কিন্তু আরেকবার চেষ্টা করে দেখলে হয় না?!! ঢুকতেও তো পারে!! দেখি তো!

মনের সব ভয় দূরে সরিয়ে বাসন্তী একাগ্র চিত্তে আবার লালায় জ্যাবজেবে বেগুনটা গুদের গর্তে এনে একটা চাপ দিল! “পেরেছি!!!!” বাসন্তী নিজের মনে উল্লসিত হয়ে যেন চিৎকার করে উঠল! বেগুনটা গুদের দেওয়াল দিয়ে ভচ করে একটুখানি ঢুকে গেছে!! যদিও পুরো বেগুণ ঢুকতে পারে নি, কিন্তু ওই অল্প ঢোকাতেই বাসন্তীর তনু-মনে যেন বিদ্যুতের শিহরণ বয়ে!! আঃ কি আরাম!!! আরেকটু ঢোকাই!! আউচ!! উফফফফ!! কি ব্যথা!! শালা বেগুনটা গিয়ে বাসন্তীর সতীচ্ছদে গিয়ে মৃদু খোঁচা দিতেই যন্ত্রণায় বাসন্তীর মুখটা শিঁটকে গেল!! উসসস!! আঃ!! উফফফ!! না বাবা আর ঢোকানোর দরকার নেই!! এতেই তো অস্থির কাণ্ড! বাসন্তী ওই পুচ পুচ করেই অল্প-স্বল্প ভিতরে ঢুকিয়ে ওর গুদটাকে বেগুণচোদা দিতে থাকল!! আঃ আঃ আঃ আঃ কি সুখ! এবার দেখি তো ভিতরে কি হচ্ছে!

বাসন্তী দেখল চাঁপা এতক্ষনে ওর একটা হাত দেওয়ালে ঠেকিয়ে পোঁদটাকে শিবুর মুখে গুঁজে দিয়ে আরেক হাত দিয়ে এন্তার গুদ হাতাচ্ছে! সুলতার লালায় সপসপে ভেজা শিবুর ধনটা আইফেল টাওয়ারের মতন উচু হয়ে যাচ্ছে যে মুহূর্তে সুলতার মুখ থেকে ওটা বেরিয়ে আসছে। কালচে ধনের মোটা চামড়া বেয়ে সুলতার থুথু আর লালা নিচের দিকে গড়িয়ে নেমে আসছে, শিবুর বিচিগুলো খানিক ভিজিয়ে মাধ্যাকর্ষণের অমোঘ টানে সেই লালা টপটপ করে বৃষ্টির ফোঁটার মতন কাল প্লাস্টিকের শিটে ঝরে পরছে!! ঠিক যেন ভোরের আলোয় কচি সবুজ পাতা থেকে ঝরে পড়া এক গুচ্ছ শিশিরবিন্দু!! শিবুর ধনটা চোষার আরামে টিকটিক করে নড়ছে!! ওদিকে শিবুর মুখটা কে যেন ডেনড্রাইট দিয়ে চাঁপার পোঁদে জুড়ে দিয়েছে!! হাম হাম করে চুষে চলেছে শিবু চাঁপার নধর পোঁদ!!

চাঁপা – ওঃ ওঃ!! উনহ উনস!! আঃ আঃ!! উফফফফফ!! মা গো পোঁদ চাটিয়ে কি সুখ মা গো!!! আঃ চাট চাট শিবু সোনা আমার!! হ্যাঁ ওইভাবে জিভটাকে আমার পোঁদের ছ্যাঁদায় ঘোরা!! অ্যাঃ ইসসস!! অউম!! আআঃ! কি সিরসির করছে রে গুদটা!! উম্মম্ম!!

সুলতা – অ্যা অ্যা!! অম অম!! স্লাপ স্লাপ!! আঃ কি আখাম্বা ধন রে তোর শিবু!! নে তো, তোর মুতের ছ্যাঁদায় একটু জিভটা বোলাই?!! হুম?!! অ্যাঃ অ্যাঃ!! অউম উম!! কেমন লাগছে রে রেন্ডির বাচ্চা?!!! হুম?!!

শিবু – কাকী গো!! আআঃ!! উসসস!! চাট চাট!! ভাল করে চাট!! আমার মুতের ছ্যাঁদায় তোমার জিভ দিয়ে আমি যেন ৪৪০ ভোল্টের কারেন্ট খাচ্ছি গো গুদুরানি!! উসসস! তুমি ঠিকই বলতে গো সুলতা কাকী!! এই চাঁপা কাকীর পোঁদটা মনে হয় গত জন্মে নবীন ময়রা রোজ খোয়া ক্ষীর দিয়ে চুদত!! শালীর চামড়ি পোঁদের গর্তের কি বোঁটকা মন মাতান গন্ধ!! বল শালী মাগী কদ্দিন হাগিস নি!! উফফফ!! আজ তোর পোঁদের মালাই আমি চুষেই বার করে দেব রে চুদির বোন!! অ্যা অ্যাঁঃ অ্যা অউম!!

চাঁপা – উফফফ!! আআআঃ !!! ইসসসস!! মা গো!!! ওরে মাদারচোদ আমি তো আজ সকালেই হেগেছি রে গান্ডুচোদা!! উসস!! আআআঃ!! উমমম!! কিন্তু তুই যা শুরু করেছিস তাতে এই ভরপেট খাওয়ার পর আমার ধাতে সইলে হয়!! আর চুষিস না রে আমার পোঁদটা গু’খেকোর ব্যাটা!! বরং আমার চামকী গুদটা একটু চাট!! শালা আংলি করে আর মন ভরছে না!! একটু চুষে দিয়ে তারপর আচ্ছাসে তোর মুগুরটা দিয়ে গাদন দে দিকি!!

সুলতা – সেই ভাল রে!! শিবুর আর চোষারও দরকার নেই তোর গুদ!! এমনিই রসের বন্যা বয়ে যাচ্ছে!! দে বাবা শিবু আচ্ছাসে ঠাপিয়ে গুদের ঘি বার করে চাঁপার!!
শিবু – বেশ!! তাই হবে!! কিন্তু একটা শর্তে!! গত তিন বার ধরে ট্রাই মারছি!! সুলতা কাকী কিন্তু প্রত্যেকবার গাঁড় মারতে দিয়েছে!! কিন্তু চাঁপা কাকী তুমি প্রতিবারই আমায় তোমার পোঁদের গর্তের ওপর ধনটা ঘষেই মাল ফেলতে দিয়েছ! সেশবার একবার চাপ দিয়ে ঢোকাতে গেলাম, তুমি মা গো বাঁচাও বলে এমন চেল্লালে যে মেজাজটাই বিগড়ে গেল, আর চোদাও গেল না তোমার রস চমচমে গাঁড়টা! এবারে কিন্তু কোনও অজুহাত চলবে না!! কথা দিতে হবে গুদ চোদার পর গাঁড় চুদতে দেবে, তবেই তোমার গুদে বাড়া দেব, নচেৎ নয়!!

চাঁপা (হাফাতে হাফাতে) – দেব দেব!! সঅঅঅব দেব তোকে!! কথা দিলাম যত কষ্টই হোক তবু তোকে আমার পোঁদটা আজ আমি মারতে দেব!! এখন লক্ষিটি আমার গুদটা মার!! শালা কুটকুটানির ঠ্যালায় মরে যাচ্ছি!!

শিবু – মারছি মারছি!! উফফফ!! তর আর সয় না!! কিন্তু মাল আমি তোমার গাঁড়েই ফেলব কিন্তু বলে রাখলাম! তুমি আগে তোমার গুদের জল খসিয়ে নাও, তারপর তোমার পোঁদের খবর নিচ্ছি!! হি হি!! সুলতা কাকী একটু সর তো!! আজকে চাঁপা কাকীকে জমিয়ে কুত্তাচোদন দেব!!

সুলতা – বাঃ!! তাহলে আমার কি হবে?!!

চাঁপা (উত্তেজিত হয়ে দাঁড়ান অবস্থা থেকে খাটের ওপর চার হাত পায়ে কুকুরের মতন বসতে বসতে) – এদিকে আয় না রে দশভাতারি রেন্ডি!! তখন আমি যেরকম তোর মুখের ওপর গুদ ধরেছিলাম, তেমনি তুই এখন আমার মুখের সামনে তোর রসে টইটুম্বুর চামকি গুদটা মেলে ধরে আমার সামনে দাড়িয়ে পর!! আমিও শ্রাবন মাসের খ্যাপা কুত্তির মতন তোর গুদের রস চেটে চেটে খাই!! আয় এগিয়ে আয় এদিকে!!!

শিবু (ডান হাতে ওর উত্থিত লিঙ্গটা হাঁটু গেড়ে বসে চাঁপার গুদের কাছে নিয়ে আসে, তারপর দাঁত দুটো চেপে ল্যাওড়ার কালচে লাল মুন্ডিটা দিয়ে চাঁপার ঈষৎ কালচে বাদামী কুসুম কলি গুদের নাকিটা সরিয়ে দিয়ে গুদের ফুটোয় সেট করে একটা বিকট ঠাপ দেয়) – হেইক!! আঃ!! উফফফ!! উরে রেন্ডি মাগী কি টাইট গুদ রে তোর!! ভেবেছিলাম এক ঠাপেই তোর জরায়ুতে আমার সুখকাঠিটাকে পৌঁছে দেব রে চুতমারানি!! উঁহুহুহু!! কি কামড় বসিয়েছিস রে কুত্তির বাচ্চা!!!

চাঁপা (মুখটা ব্যথায় ক্ষণিকের জন্যে যেন নীল হয়ে উঠল, চোখের কোনা দিয়ে দু ফোঁটা জল বেরিয়ে আসল) – আ উ ফ!!! আঃ!! উরি মাগো!!! শালা চোদ্দশ বার তোর এই ঘোড়ার বাড়া গুদে ভরেছি, তবু শালার ব্যথা আর মরে না!! উসসস!! আআঃ!! লাগুক ব্যথা, তুই থামিস না রে কুত্তার বাচ্চা!! ঠাপিয়ে ঠাপিয়ে ভর্তা বানিয়ে দে আমার গুদটাকে!! হ্যাঁ হ্যাঁ ওঃ ওঃ ওউক ওঁক ওঁক!! আঃ আঃ!! দে দে, থামিস না রে শূয়রের বাচ্চা!! আজ চুদে আমার পেট বাঁধিয়ে দে রে শিবু!! আমি নারসিং হোমে গিয়ে পেট খসিয়ে আসব রে চুদির ভাই!! ওঁ গো আমার স্বগ্যবাসি সোয়ামী, তুমি বোকাচোদা চোখ ড্যাবডেবিয়ে দ্যাখ, কেমন করে তোমার বউকে তার জোয়ান ভাতার খেলিয়ে খেলিয়ে চুদছে!! উফফ উফফ!! ওঁক ওঁক!! উরিঃ!! ব্যাথার চোটে ভুলেই গেছিলাম যে তুই আমার সামনে গুদ কেলিয়ে দাঁড়িয়ে আছিস সুলতা!! দেখি তো!! (জিভ দিয়ে সুলতার গুদের কোঁঠে চাঁপা ওর জিভটা বোলাতে বোলাতে) আঃ অ্যা উম্ম অ্যাম অ্যাম ওউম পুচ্চ পুচ্চ অ্যাঃ!! কি স্বাদ রে তোর গুদের সুলতা!! অ্যা অ্যা স্লুত স্লুত!!

সুলতা (চোখের পাতা সুখের আবেশে বুজে ফেলল আর বিড়বিড় করে আবলতাবল বকতে থাকল) – আঃ উসসস ইসসসসস!! চাট চাট খানকী মাগী!! শিবু তোর গুদের মাখন বার করুক, তুই চেটে চেটে আমার গুদের মধু চেটে খা রে চুতমারানি!! উসসস উরিঃ আআঃ!! কি লাগছে রে রেন্ডি মাগী!!!

সমস্ত ঘর খালি চাটা চাটির আওয়াজ আর ভচাত ভচাত পচাত পচ চোদার সঙ্গিতে মুখর হয়ে উঠেছে!! প্রথম দিকের গুদের সঙ্কীর্ণতা উধাও হয়ে গেছে চাঁপার গুদ থেকে, শিবুর অনবরত ঠাপের বন্যা যেন চার্লি চ্যাপলিনের “Modern Times” এর সেই বিরামহীন পিস্টনের মত চাঁপার খানদানী গুদ মন্থন করে চলেছে!! হটাত অন্য এক শব্দ অন্য সব শব্দকে ছাপিয়ে ধ্বনিত – প্রতিধ্বনিত হতে লাগল!!!! পউক প্রুউক প্র্যেৎ ফ্যাচাত ফ্র্যাত!! চাঁপার গুদে হাওয়া ঢোকায় এইবার পাঁদ দেওয়ার মতন আওয়াজ বেরতে লাগল!! সে কি বিকট আওয়াজ!! হড়হড়ে রস বাড়ার গা বেয়ে বেরিয়ে এসে গুদের তলা দিয়ে গড়িয়ে চাঁপার পোঁদে এসে জমা হতে লেগেছে এখন!!

শিবু (দাঁত মুখ খিচিয়ে চাঁপার গুদ চুদতে চুদতে) – নেঃ নেঃ!! হেক হেক!! আজ তোর গুদের সব রস আমি নিঙরে নেব রে খানকীচুদি!! ওঁ উ ফ উগ্ন উগ্ন আফ হ্যাঃ হ্যাঃ হওঁচ!!

চাঁপা – ওরে উরিঃ উসসস ইসসসস!!! আর পারলাম না রেএএএএ!! আঃ আঃ আমার উস উস উঃ উঃ রসঃ উফফ উফফফ বেরোচ্ছে ইসসসস উসসস!! উরি মা রে!!( চাঁপার সারা শরীরটা কুনো ব্যাঙ্গের মতন বেঁকে গেল যেন) বেরোচ্ছে আমার!! হাঃ হাঃ (হাফাতে হাফাতে) ধর ধর!! উরি ঢ্যামনার পো, বেরিয়ে গেল রে সব রসস!!
[+] 1 user Likes paimon's post
Like Reply
#7
পর্ব - ৩

বাসন্তীর আলতো করে ওর গুদ থেকে বেগুনটা বের করে আনল! সারা শরীর জুড়ে অবসাদ, কিন্তু অপার্থিব সুখের একটা আবেশও রয়েছে। চোখের সামনে যা ঘটতে দেখেছে ও তাকে এখনও ঠিকমত উপলব্ধি করতে পারে নি। জীববিজ্ঞানে পড়েছে মানব শরীর অজস্র কোষ আর কলার সমষ্টি, পড়েছে হৃৎপিণ্ডের কথা, ফুসফুসের কথা, ব্যাঙ্গের আর মৌমাছির জীবনচক্রের খুঁটিনাটি, কিন্তু বাসন্তীর মনে হল মানুষের শরীরের একটা অজানা রহস্যের কিনারা ওই মলাট বাঁধানো বইগুলোয় উহ্য রয়ে গেছে---- আর তা হল মনের হদিস! ও তো জানে শরীরের গু-মুত সব কিছুই বর্জ্য, পূতিগন্ধময়! মনের কোন গহনে কি এমন কেমিক্যাল বিক্রিয়া ঘটে যে তার জন্যে মানুষের বাসনা এতটা উদগ্র হয়ে ওঠে যে সে এই প্রাকৃতিক নিয়মের পরিপন্থী হয়ে যায়??!! জানলার ফাঁক দিয়ে বাসন্তী দেখতে পায় চাঁপা কাকীর দু’চোখে কি অদ্ভুত তৃপ্তি উদ্ভাসিত হচ্ছে! উফফফফ মাগী ঠাপ খাওয়ার হিম্মত রাখে, ঠাপের চোটে চাঁপার পাছা আর থাইয়ের পিছন দিকটা লালচে হয়ে গেছে!!

চাঁপা কাকী এখনও কুত্তি পোজেই রয়েছে, খানিক আগেই এক গাদা রস বেরিয়েছে ওর গুদ থেকে, সেই রস গুদের দেওয়াল বেয়ে গড়িয়ে থাইয়ের ওপর আলপনা এঁকে প্লাস্টিকের শিটের ওপর পড়ছে, শিবুর বাড়াটা চাঁপার গুদ থেকে বেরিয়ে মাথা নত করে যেন সেই রসের ধারার নিম্নগামীকে স্রোতকে কুর্নিশ করছে, অন্যদিকে চাঁপার মুখের সামনে গুদ কেলিয়ে আধ শোয়া হয়ে এলিয়ে রয়েছে সুলতা, বাসন্তীর জন্মদাত্রি! সবাই কেমন যেন একটা ঘোরের মধ্যে রয়েছে, থেকে থেকে খালি শোনা যায় কিছু মৃদু শীৎকার, কখনো তা ভেসে আসে চাঁপা কাকীর মুখ থেকে তো কখনো বা ভেসে আসে সুলতার মুখ থেকে! বাসন্তী ওদের দিকে চাইতে চাইতে নিজের আপনমনে বেগুনের গা টা লেহন করতে থাকে, নিজের রস নিজেই খেয়ে শিহরিত হয় বাসন্তী! আপন মনে ভাবে বাসন্তী - ইসসস!! যদি শিবুটাকে দিয়ে নিদেনপক্ষে আমার এই কুমারী আচোদা গুদটাকেও একটু চাটাতে পারতাম! কিন্তু সেই সৌভাগ্য কি আর আমার হবে?!!

শিবু – শালা দুজনে তো হেব্বি ফুর্তি মারলে!! এদিকে আমার ধন যে এখনো মাল খসায় নি সেই খেয়ালটা কি আছে তোমাদের!

সুলতা – আছে রে বাবা আছে!! ক্ষীর চমচম রাজভোগ সবই পাবি রে গান্ডু!! উফফ চাঁপা তুই আজ আমায় খুব আরাম দিয়েছিস রে!! গুদমারানি গুদে অত্ত বড় মুষলটা নিয়ে তুই যে এভাবে আমার গুদটা চাটতে পারবি তা আমি ভাবি নি রে! কি হল রে তোর?!! আরেঃ তোর তারিফ করছি আর তুই মুখ কোঁচকাচ্ছিস কেন রে বাবা?!!

চাঁপা – উফফফ!! ওই জন্যে নয়!! এই শিবু আমার পোঁদের কাছে অতো ঘেঁসে দাঁড়াস না!! আমি গ্যাস ছাড়ব, একটু তফাত যা রে বাপ আমার, যা ঠাপান ঠাপালি তুই!! পেটের নাড়িভুঁড়ি সব ওলটপালট হয়ে গেছে মনে হচ্ছে, কি জানি পাঁদতে গিয়ে হেগে না ফেলি!! সর সর সর!!!
শিবু – মাইরি চাঁপা কাকী তুমি হলে ছিনাল রেন্ডি নাম্বার ওয়ান!! শালা এখানে আমি তোমার পাঁদের রামায়ন-মহাভারত শুনে ফেললাম, আর এখন কিনা নাচতে নেমে ঘোমটা টানা হচ্ছে??! আরে বাবা পাঁদো পাঁদো, পোঁদ খুলে পাঁদো! যদি গু বেরিয়েই যায়, তো যাক না, সেসবের জন্যেই তো এই ঢাউস প্লাস্টিকটা পাতা হয়েছে নাকি??!! কি বল সুলতা কাকী??!!

সুলতা – ছিনাল তুইও কিছু কম নোস রে শিবু!! কায়দা করে আমার চাঁপা রানির চামকী পোঁদের টাটকা পাঁদের গন্ধ শুকতে চাস!! তো শোঁক না, কে বারণ করেছে??! চাঁপা?!! আরে ও মাগী তোকে শোঁকাবে বলেই এই লজ্জাটা চোদালো!!! হি হি হি!! নে নে অনেক হয়েছে, আর আটকাতে হবে না তোকে চাঁপা, ছেড়েই দে তোর খানদানি পোঁদের চমকানো পাঁদ!! ছোঁড়া বুঝে দেখুক কত ধানে কত চাল!! কুত্তার বাচ্ছাটার কত শখ, মা-কাকীর পাঁদ শুঁকবে?!! খিক খিক খিক!!!!

চাঁপা – আমিও আর পারলাম না রে সুলতা!! শোঁক তাহলে যখন এতই শখ!!! (প ও ও ও ওক, প র র র, প উ উ উ উক)

তিন তিনটে সশব্দ পাঁদ ছাড়ার সাথে সাথে চাঁপার পোঁদের কালচে বাদামী পোঁদের ফুটোটা তিরতির করে কেঁপে উঠল। বাসন্তী জানলার কাছে দাঁড়িয়ে থেকেই তার গন্ধ টের পেল, ইসসসস কি ভসকা গন্ধ রে বাবা!! শুঁকে গা যেন গুলিয়ে উঠল বাসন্তীর, মনে মনে বাসন্তী সেই কথাই বলে উঠল যা আমরা বাসে-ট্রামে উঠে দমবন্ধ করা ভিড়ের মধ্যে অজানা কেউ বেদম গ্যাস ছাড়লে বলে উঠি – ওরে বোকাচুদি তোর পায়ে পড়ি, দুটো পয়সা দিচ্ছি, জামা কাপড়ে করে ফেলার আগে যা যা হেগে আয়!! শালা কি বিশ্রি গন্ধ রে বাবা!! শালা অন্নপ্রাশনের ভাত উঠে আসার যোগাড়!!”

শিবু – উনফ!! কি দিলে গো চাঁপা কাকী??!! মনে হচ্ছে গাঁড়ের গোঁড়ায় তোমার মালপোয়া চলে এসেছে?!! কি গো হাগু চেপেছে নাকি তোমার?!! হি হি হি!!

সুলতা (মুখটা চেপে মৃদু মৃদু হাসতে হাসতে) – কি গো চাঁপা সোনা!! তোমার হাগু পেয়েছে নাকি??!!

চাঁপা – মরণ! সোহাগ দেখে আর পারি না!! আর এই হারামজাদা, তোর আমার পাঁদ শোঁকার শখ মিটেছে তো!! এবার তো সর!! আমি হাগতে যাব!! জোর পেয়েছে মাইরি!! পেট ভরে খেয়েদেয়ে ওই হার্মাদ মার্কা ঠাপ খাবার সময় মনে তো হচ্ছিল তখনি হেগে ফেলব!! সর শিবু সর!! আমি পাইখানায় যাব রে শুয়োরের বাচ্ছা!!

শিবু (চোখগুলো বড় বড় করে) – মামার বাড়ির আবদার!! মাগী হাগতে হলে এই প্লাস্টিকের চাদরেই হাগবি তুই! ভুলে গেলি গুদ চোদানোর আগে কি কথা দিয়েছিলি?!! শালী এখন গুদের গুড় খসে গেছে, আর উনি চলেছেন গাঁড় দুলিয়ে কমোডে ন্যাড়ের নাদি ছাড়তে!! শালী বাপচোদানী রেন্ডি মাগী, মনে নেই গুদ চোদার আগে কথা দিয়েছিলি তোর গাঁড় মারতে দিবি?!

চাঁপা (কাঁপা কাঁপা গলায়) – ওরে বাবা রে কি কুক্ষনে যে এই গু খোরের ব্যাটাকে কথা দিয়েছিলাম!! কি ঝামেলায় পড়লাম রে বাবা!! আরে সেগো মারানি আমার কি তখন মাথার ঠিক ছিল, গুদের জ্বালায় অস্থির হয়েই না কথা দিয়েছিলাম। জানিস না আমার পোঁদের গর্তটা কত্ত ছোট?!! ওইটুকু ছ্যাঁদায় তোর ওই কাল মুগুরটা আঁটবে কি করে? সোনা আমার, বাপ আমার!! আমায় ছেড়ে দে বাপ, ঘোরের মাথায় কি বলতে না কি বলে ফেলেছি, বাদ দে!!

সুলতা (আলতো করে চাঁপার চুলটা টেনে ধরে হিসহিসিয়ে বলে ওঠে) – শালী হারামজাদি!! কথা দিয়ে কথার খেলাপ করছিস!! লজ্জা করে না, তোর পেটের বয়সী মদ্দাটাকে পোঁদ মারার লোভ দেখিয়ে গুদ মারিয়ে নিয়ে দুনম্বরী করতে?!! এই শিবু আমি বলছি, একদম কান দিবি না এই খানকীটার মড়া কান্নায়, কোনও মায়াদয়া নয়! তুই আজই এই দশ ভাতারির গাঁড় মারবি এবং এখনই মারবি!!

চাঁপা (কাঁদো কাঁদো গলায়) – দোহাই ভাইটি আমার, আমার ঘাট হয়েছে!! আর কোনওদিন কথা দিয়ে কথার খেলাপ করব না, আমি আমার মার নামে, আমার চোদ্দ পুরুষের নামে দিব্যি কেটে বলছি আর কক্ষনো এমন কম্ম করব না! বেশ গাঁড় মারতে চাস তো, মারিস, আগে আমায় হেগে আসতে দে একটু। তোদের বকাবকির চোটে গু-গুলো যেন আবার পেটের ভিতর সেঁধিয়ে গেল রে!!

শিবু (শক্ত করে চাঁপার ডান হাতটা ধরে) – ওহ হ!! আবার কান্নাকাটি করার কি দরকার?!! তুমিই বা এত ভয় পাচ্ছ কেন চাঁপা কাকী?!! দেখ আমি এমন কায়দায় তোমার পোঁদ মারব যে কষ্টের বদলে সুখই পাবে বেশী!! তোমায় কিচ্ছুটি করতে হবে না, তুমি যেমন কুত্তি স্টাইলে রয়েছ না, ঠিক সেরকম ভাবেই থাক। আরে গু চেপে গেছে তো ভালই হয়েছে, আমি তোমার পোঁদ চুদে গু বার করে আনব, দেখবে হেব্বি লাগবে!! খিক খিক খিক!!!

বাসন্তীর মনে পড়ে গেল আজ দুপুরের কথা, তায়েবও তো উৎপলকে ছেলেভোলানো গল্প দিয়ে ওর গাঁড় চুদিয়ে ওকে হাগিয়ে দিয়েছিল! ওওও তাহলে এইসব করতে শুধু ওই সমকামী গুলই নয়, মেয়েতে-ছেলেতে চোদাচুদির সময়ও জনতা এইসব করতে ভালোবাসে!! হি হি ভালই হল, আজ দুপুরে একটা কচি ছেলেকে হাগতে দেখেছে, আর ভর রাত্তিরে এই মাঝ বয়সী ধূমসি ঢেমনি মাগীকে দেখবে!! খিক খিক খিক, বেশ মজা!!!

সুলতা – চাঁপা, শিবু ঠিকই বলেছে!! বেচারি এখনো ওর ফ্যাদা ঢালেনি, দ্যাখ দ্যাখ ওর ধনটা রেগে মেগে কেমন ফোঁস ফোঁস করছে!! এটাই তোর আ চো দা গাঁড়ে ঢুকবে আজ!! উফফ তোর তো কপাল খুলে গেল রে মাইরি, গুদে- গাঁড়ে আজ ভইষা ঘি নিয়ে শুতে যেতে পারবি, তাও আবার এমন টাটকা জোয়ানের টগবগে মাল?!! ভাবা যায়?!! ওরে তোর তো আহ্লাদে আটখানা হয়ে যাওয়া উচিত!! হো হো হো!!!

চাঁপা – আহ্লাদ না ছাই, আমি তো ভাবছি আজ গাঁড়ের ব্যথায় আট নয়, ষোল টুকরো হয়ে যাব আমি!!

শিবু – সুলতা কাকী, ভেসলিনের কৌটোটা আনো তো, আজ হয়ে যাক শুভ মহরৎ চাঁপা কাকীর গাঁড় চোদনের!! উফফ আমার কতদিনের সাধ আজ পূর্ণ হতে চলেছে, চাঁপা কাকী তোমার গাঁড়খান সত্যি জমকালো, তোমার মতন ডেঁওপুদি মাগী ভূভারতে খুব কমই আছে!!

সুলতা বিছানা থেকে উঠে টয়লেট থেকে ইয়া ব্বড় ভেসলিন জেলির কৌ টো টা আনতে আনতে এক গাল হেসে বলে উঠল – হ্যা রে শিবু?!! ডেঁওপুদিটা কি বস্তু!! আগে তো শুনিনি!!

শিবু – তুমি আমার চেয়ে বয়সে বড় বলেই সব শুনবে বা জানবে এমন কোনো কথা আছে নাকি!! আরে বাবা তুমি ডেঁও পিঁপড়ে দেখেছ তো?!! ব্যাটাদের বডির সব শুটকি চোদা, ঝিরঝিরে রোগা কিন্তু গাঁড়টা দেখবে, মনে হবে গাঁড়েই শরীরের সব রস শুষে নিয়েছে, তা আমাদের চাঁপা কাকিই বা কম যায় কিসে!! শালা পোঁদ তো নয়, যেন ডানলোপিলোর ফোম দিয়ে বানানো খানদানী দুটো কলসি!!

সুলতা (হাসতে হাসতে) – যা বলেছিস! ওই চাঁপা মুখ চুন করে আছিস কেন? কিসসু হবে না, এই নে দ্যাখ কেমন সুন্দর করে তোর গাঁড়ের গর্তের মুখে আমি ভেসলিন ক্রিম ডলে দিচ্ছি!! দাঁড়া তোর ঠাকুরের সিংহাসনে আমি দেখলাম কর্পূরের তেল রয়েছে, আমি ওটাকে ভেসলিনের সাথে মাখিয়ে দিচ্ছি, দেখবি হেব্বি শিরশির করবে!! কি লাগাবি নাকি কর্পূরের তেল তোর পোঁদে?!! (চাঁপার কাঁপতে থাকা চিবুক ধরে সুলতা জিজ্ঞেস করে)

চাঁপা – হুম্ম!! সুলতা তুই তো ওরটা আগেও তোর গাঁড়ে নিয়েছিস, আমায় বল না কি করলে ব্যাথা কম পাব??!!!
সুলতা (সিংহাসনের দিকে পা বাড়িয়ে এগিয়ে যাওয়ার সময় মিচকে হাসি হাসতে হাসতে) – খুব সোজা একটা বুদ্ধি দিচ্ছি তোকে!! মনে করবি এখন থেকে তোকে পোঁদ দিয়ে ন্যাড় ছাড়তে হবে না হাগার সময়, বরং ন্যাড় ভিতরে চালান করতে হবেই! বাগানে তোতে আমাতে সেইদিন বাথরুমে শ্বশুর থাকায় হাগতে যেতে হয়েছিল মনে আছে?!! সেদিন দেখেছিলাম তোর পোঁদ দিয়ে গু এর নাদি বেরোনো!! বুঝলি শিবু, প্রায় ৭ ইঞ্চি লম্বা, হলদেটে বাদামী আর প্রায় ঘেরে প্রায় তোর এই ধনের সমান সমান, দু দুটো ল্যাড়ের নাদি বের করেছিল সেদিন এই ছিনাল মাগী!! শালী আবার হাগার সময় অঁক অঁক করে ক্যোঁৎ পারছিল আর ছড়ছর করে মুতছিল!! একটা নাদি বার করে আবার পোঁদ সরিয়ে মাগী একটু সরে অন্য জায়গায় দু-নম্বরটা ছাড়ল, নাহলে আগেরটার ওপর ছাড়লে তো ওর ওই ধূমসি পাছাতেই ওর নিজের গু লেগে যেত!! হি হি!! তোর কোন চিন্তা নেই রে চাঁপা, তুই হেসে খেলে শিবুর ধন তোর পোঁদের দেওয়াল দিয়ে গিলে খাবি!! এই দ্যাখ কথা বলতে বলতে কর্পূরের তেলও মাখান হয়ে গেল তোর গাঁড়ে, কি শিরশির করছে না বেশ?!!

চাঁপা – উই হু হু!! কি ঠান্ডা লাগছে চুদির বোন!! দে দে ভাল করে মাখিয়ে দে, যেমন করে পাঠা বলি দেবার সময় ব্যাটাকে ভাল করে তোয়াজ করে ঠিক সেইভাবে!! আজ তো তোরা দুজন মিলে আমায় জবাই-ই করবি!!

শিবু – চাঁপা কাকী, তোমার ওই কুসুম কলির মতন আগুলগুলো দিয়ে আমার মাস্তুলটায় আছছাসে ভেসলিন মারো, তোমার গাঁড় তো আগের থেকেই আংলি করে রেখেছি, তাই আর কোন ধানাইপানাই-এর মধ্যে যাব না, সোজাসুজি কাজের কাজে মন দেব, নাও নাও মাখাও!!

চাঁপা (ভেসলিন দিয়ে শিবুর রসে চপচপে পুরুষাঙ্গটা মালিশ করতে করতে) – উফফফ!! শালা তোর ধনটা দেখে মনে হচ্ছে যেন দানোয় ভর করেছে, সামলে-সুমলে গাদন দিস বাপ আমার, রক্ত টক্ত যেন না বেরোয়, খেয়াল রাখিস!!

জানলার বাইরে দাঁড়িয়ে থাকা বাসন্তী রুদ্ধ শ্বাসে দেখতে পেল যে শিবু চাঁপার হাত থেকে ভেসলিনে চপচপে আখাম্বা ধনটা ছাড়িয়ে নিল। বাসন্তীর মনে ঝড় বয়ে যাচ্ছে, পারবে কি চাঁপা কাকী ওই মূর্তিমান যমদূতের মতন ভীমকায় ল্যাওড়াটা নিজের পোঁদে নিতে? ও চটপট নিজের ঝোলা থেকে একটা মোটাসোটা পার্কার পেন বার করল, এটা ওকে ঠাকুরদা পরীক্ষায় ভাল ফল করার জন্যে উপহার দিয়েছিল আজ থেকে দু বছর আগে, প্রায় দেড় আঙ্গুল মোটা কাল রঙের পেনটার পিছন দিকটা গোলাকার আর ভোঁতা, মুখের লালা দিয়ে সেটাকে সপসপে করে ভিজিয়ে বাসন্তী ওটাকে নিজের পোঁদের গর্তে অতি সাবধানে সেট করল, মনে মনে ভাবল – চাঁপা চুদির গাঁড়ে ধনটা ঢুকুক, আমিও তার সাথে সাথে এই পেনটাকে আমার পোঁদে ঢুকিয়ে আমার পোঁদের তাপে পেনটাকে সেঁকব!! আর তার সাথে সাথে আমার গুদের ওপর আগুলটা বুলিয়ে বুলিয়ে আরামসে এদের গাঁড় চোদনলীলা দেখব! ওই তো শিবু ওর ধনের লাল টোমাটো মার্কা মাথাটা চাঁপার পোঁদের বাদামী ফুটোয় রেখে চাপ দিচ্ছে!! বাসন্তী ওর মার দিকে তাকাল, দেখল মার সারা মুখে কি উৎকণ্ঠা, আসলে ওরও ভীষণ টেনশন হচ্ছে, যদি চাঁপা কাকীর পোঁদের চামড়া সত্যি সত্যি ফেটে গিয়ে রক্তারক্তি একটা কান্ড ঘটে যায় তাহলে এই রাতবিরেতে কোন ডাক্তারের কাছে ছুটবে এই চুতমারানিগুলো?!!

শিবু (দাঁত গুলো চেপে চেপে) – মাগি কোঁত পাড় না!! নইলে ঢোকাব কি করে আমার ল্যাওড়াটা তোর চামকি পোঁদে?? পাড় ক্যোঁৎ!! দেখছিস না শালা জবজবে করে ভেসলিন মাখানোর জন্যে অ্যায়সা স্লিপারি হয়েছে তোর গাঁড়টা যে খালি আমার ধনটা পিছলিয়ে পিছলিয়ে যাচ্ছে তোর গাঁড়ের ওপর দিয়ে!! পোঁদের গর্তটা একটু ফাঁক কর, আর নড়া চড়া একটু কর!! সুলতা কাকী, তুমি একটু এদিকে এসে এই রেন্ডিটার পাছার চামড়াটা একটু ফাঁক করে ধর তো!!

সুলতা এসে চাঁপার পাছাটা দুই দিকে ফেড়ে ধরে চাঁপার কানের লতিটা জেভ দিয়ে চোষা আরম্ভ করতেই চাঁপা শীৎকার দিয়ে উঠল!!

চাঁপা – উন্সসসস!! ইসসসস!! আআআহহহহ!! চোষ চোষ!! চাট চাট!! ঠিক আছে বাবা পারছি ক্যোঁৎ, মনে হচ্ছে পেদেও ফেলব, যা হয় হোক, হে ঠাকুর রক্ষা কোরো!! অঁউউক!!
পোঁ ও ও----
কিন্তু চাঁপার ক্যোঁৎ পাড়া সুরেলা পাঁদ মাঝপথেই থেমে গেল এক ভয়ানক ঠাপের তোড়ে!! শিবু রেডিই ছিল আগের থেকে, এক্কেবারে ক্যোঁৎ পাড়ার সাথে সাথেই ওর হোঁৎকা বাড়ার রাজহাঁসের ডিমের সাইজের মুন্ডিটা এক প্রবল ঠাপে চাঁপার পোঁদের ছ্যাদায় পওওক করে ঢুকিয়ে দিল!! ঠিক ঢোকাতে যতক্ষণ, চাঁপা কাটা পাঁঠার মতন মর্মভেদী চিৎকার করে উঠল!!

চাঁপা (ডুকরে কেঁদে উঠে) – মা গোওওও!!! উই রে !! উঁহু হু হু হু!! আ আআ আঃ!! উফফফফফ!! বাবা রে!! আমি মরে গেলাম গো!! বের কর রে খানকীর ছেলে!! শিগগির বের কর!! উঁহু হু হু!! আমার পোঁদটা দু আধখান হয়ে গেল রে চুদির ব্যাটা!! আ আআ আ আ!! জলদি বের কর!!

সুলতা – চোওওওওপ!! একদম কাঁদবি না!! কেন আমিও তো ওরটা পোঁদে নিয়েছিলাম!! কই প্রথমবার করার সময় এরকম পাড়া জাগানো চিল চিৎকার তো করিনি!! আমার পোঁদে কি কম ব্যথা লেগেছিল!! একদম চুপ!! শালা এত চেল্লালে শ্মশানের মড়াও উঠে আসবে!! শিবু ভড়কে যাস না, চালিয়ে যা, কতটা ঢুকল?!!

শিবু (মুখ কাঁচুমাচু করে) – সবে মুন্ডিটা ঢুকিয়েছি!! পুরোটাই তো এখনো বাইরে!!

চাঁপা – চোপ শালা শুয়োরের বাচ্ছা, আর কিচ্ছু ঢোকাতে হবে না, যা ঢুকিয়েছিস সেটাই বের কর, সুলতা খানকীর কথায় একদম কান দিবি না বলে রাখলাম শিবু!!

সুলতা – শিবু তোকে আমার দিব্বি, যদি ভুলেও চাঁপার পোঁদ থেকে এখন তোর ল্যাওড়াটা বের করেছিস, তো আমি আজ আঁশবটি দিয়ে তোর ধনটা কেটে টুকরো টুকরো করে ফেলব!! হ্যা এই বলে রাখলাম, হুঃ মাগী আমার ফুলের ঘায়ে মূর্ছা যাচ্ছে!! লুজ কর গাঁড়টাকে, ঠিক সেদিন বাগানে হাগবার সময় করেছিলিস, আমি বলছি তোকে কিচ্ছু লাগবে না চাঁপা, আলগা কর, ভাব না সেদিন যে ন্যাড়টা বাগানে ছেড়েছিলিস, সেটাই এখন তোর পোঁদে রিভার্স গিয়ার মারছে!! দেখবে সুরসুর করে শিবুর পুরো ধনটা ঢুকে যাবে তোর পোঁদের গর্তে!!

চাঁপা (ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে কাঁদতে) – উ উ উ উ!! শালা তোরা আমায় মেরেই ফেলবি!! উ উ উ!! নে নে চো দ আমার গাঁড়, আবার ক্যোঁৎ পারছি!! মা গো কি ব্যথা লাগছে!! হউউক!!! অঁ ও ও ও ক!! উঃ উঃ উরি মা রে শিবু রে আরও আস্তে, খানকীর ছেলে আরও আস্তে ঢোকা!! উস উঁহু উঁহু!! ও মা!! মা মা মাগো!!!

শিবুর কপাল দিয়ে দরদর করে ঘাম ঝরছে, মুখ চোখ বিকৃত হয়ে গেছে, বাসন্তী আর দেরি না করে পার্কার পেনটা পোঁদে খোঁচা দিল, পচাত পচচচ করে বাসন্তীর নরম পোঁদের গরম গর্তের চামড়া ভেদ করে পেনটা সটান গিয়ে ঢুকল বাসন্তীর গু-দানীতে!! অল্প যন্ত্রণায় নিজেই নিজের দাঁত দিয়ে ঠোঁটটা কামড়ে ধরল বাসন্তী, খানিক চোখ বুজে যন্ত্রণাটা সহ্য করে আবার জানলার ফাঁকে চোখ রেখে নিজের বা হাতটা দিয়ে নিজের গুদ ছানা আরম্ভ করল বাসন্তী!
[+] 1 user Likes paimon's post
Like Reply
#8
শিবু( গজরাতে গজরাতে) – উরি মা গো!! কি জ্বলছে আমার ল্যাওড়ার চামড়াটা!! (দাঁত চেপে) খানকী মাগীর পোঁদটা এত্ত টাইট কেন রে বাবা!! শালা আমার বাড়াটা দিয়ে মাগী তোর পাইখানার দেওয়াল দিয়ে অত্ত জোরে কামড়াস না রে!! উনহ উনহ!! তবে রে রেন্ডি চুদি!! অনেক সহ্য করেছি, সুলতা কাকী, চাঁপা কাকীর মুখটা শিগগির চেপে ধর, আজ এসপার-ওসপার হয়েই যাক!

চাঁপা কিছু বলতে যাবার আগেই সুলতা চাঁপার মুখটা ওর হাত দিয়ে সজোরে চেপে ধরে আর চোখের ইশারায় শিবুকে গ্রিন সিগন্যাল দেওয়ামাত্রই প্রলয় ঘটে যায় একটা!!

শিবু (নিজের পাছার পেশি যতটা সম্ভব সঙ্কুচিত করে সর্বশক্তি দিয়ে এক অমানবিক ঠাপ দেয় চাঁপার আচোদা নধর পোঁদে) – এই নেঃ শালী গু খাকী, হউউউক, হেএএএএএক!! উরি মাদার চোওওওওওদ!! কি চামড়ি গাঁড় গো তোমার চাঁপা কাকীইইইই!! উরি মা রে আমার ধনের চামড়া ছিঁড়ে গেল চুতমারানি বাপ ভাতারি রেন্ডিচুদি!!! উআআআহহহ!!

চাঁপা একটা অবর্ণনীয় অবরুদ্ধ গোঙানি দিয়ে উঠল, চোখগুলো যেন ঠেলে বেরিয়ে আসতে চাইছে কোটর থেকে, পুরো শরীরটা হিস্টিরিয়া রুগির মতন যেন ছটফট করে উঠছে, চোখের কোনা দিয়ে অঝোর ধারায় অশ্রু গড়িয়ে পড়ছে গালে, কিন্তু কোন শব্দ নেই, কারন চাঁপার মুখ বজ্র কঠিন ভাবে চেপে আছে সুলতা!! চাঁপার সমস্ত মুখ যন্ত্রণায় নীল হয়ে গেছে, গ্লার শিরা-উপশিরা গুলো ফুটে উঠেছে আর তার দিকে বিস্ফারিত চোখে তাকিয়ে রয়েছে বাসন্তী!! এ কি ধরনের যৌনতা, এ কি ধরনের জান্তব শারীরিক মিলন, শিবু কি শেষমেশ চুদেই খুন করে ফেলবে নাকি চাঁপা কাকীকে?!! কিন্তু না, বাসন্তীর ধারনা সম্পূর্ণ ভাবে ভুল প্রমানিত হয়ে গেল যখন সে দেখল চাঁপা কাকীর মুখ ধীরে ধীরে স্বাভাবিক হতে হতে মুখে সুখের আবেশ ফুটে উঠছে!! অবিশ্বাস্য!! এ যে চাক্ষুস মিরাকল!! ওদিকে শিবুও আস্তে আস্তে কোমর নাড়ানো আরম্ভ করেছে, মৃদুমন্দ থাপের ছন্দে চাঁপা কাকীর পাছা আর থাইগুলো দুলে দুলে উঠছে আর তারি সাথে তাল দিয়ে দোদুল্যমান হয়ে উঠেছে চাঁপা কাকীর কদুর সাইজের পেল্লায় মাই দুটো!! সুলতা বিছানার একপাশে নিজের ছেড়ে রাখা শাড়ির খোটা দিয়ে চাঁপা কাকীর কপালে জমে থাকা ঘাম মুছে দিতে দিতে বলে উঠল – কি সোনা, ভাল লাগছে, আর চিৎকার করবে না তো?! মুখ থেকে হাত দুটো সরাই সোনা?!!

সত্যি এই দুই নারীর মধ্যে সম্পর্কটা ঠিক যে কি তা বাসন্তীর বোধগম্য হয় না, বন্ধুত্ত, প্রেম, বাৎসল্য, জিঘাংসা, মায়া, মমতা সব কিছু যেন মিলে মিশে একাকার!! একটু আগেই বাসন্তীর মনে হচ্ছিল ওর মার থেকে বড় শত্রু বোধহয় চাঁপা কাকীর একটাও নেই দুনিয়াতে, আর এই যে এখন ওর মা চাঁপা কাকীর ঘাম মুছিয়ে মিষ্টি করে জিজ্ঞেস করছে তার এই সঙ্গম মনোমত হচ্ছে কিনা, তাতে মনে হয় ওর মা বোধহয় চাঁপা কাকীরও মা!!

চাঁপা মাথাটা আলতো করে নেড়ে সুলতার কথায় সম্মতি জানায়, সুলতা আসতে করে হাতটা চাঁপার মুখ থেকে সরিয়ে নেয়, বাসন্তী দেখে ওর মায়ের হাতের তালুতে বিরাট কামড়ের দাগ, একটা জায়গা কেটে রক্তও বেরোচ্ছে!!! ইসসসসস!!! মনে হয় চাঁপা কাকী যন্ত্রণার চোটে কামড়ে দিয়েছে, ওঃ বলিহারি মার সহ্যশক্তি, এত্ত জোরে কামড়ে রক্ত বের করে দিল, তাও মুখে টুঁ শব্দটা পর্যন্ত করেনি!! কি করে করতে পারল এমন!!

চাঁপা (ঠাপের তালে হাফাতে হাফাতে) – হেঃ হেঃ হুক হেঃ!! ইসসস!! হেঃ! এই শিবু!! গাঁড় চুদিস পরে, এই দ্যাখ আমার দাঁতের কামড়ে সুলতার হাতের কি হাল!! শিগগীর মারকিউরিক্রম লাগা, তুলো বার কর জলদি!!

সুলতা (হাত দিয়ে শিবুকে থামতে নিষেধ করে) – কিচ্ছু করতে হবে না এখন!! আমার কিচ্ছু হয় নি!! শিবু লাগা ঠাপ!! খুলে দে মাগীর পোঁদের সিল!! ও আমি পরে ওষুধ লাগিয়ে নেব আর কাল দুপুরবেলায় মোড়ের মাথার ওষুধের দোকানের কম্পাউন্ডার বাবুকে বাড়িতে ডেকে এনে একটা টিটেনাস ইনজেকশন মেরে নেব!! এখন কিচ্ছু করতে লাগবে না!! শিবু অনেক হয়েছে, এবার তুই একটা কাজ কর, পুরো ল্যাওড়াটা চাঁপার পোঁদ থেকে টেনে বার করে এনে আবার পুরোটা ঢোকা, তবে না জমবে খানদানী গাঁড় চোদন!!

শিবু – বার করছি বার করছি, শালা সহজে কি বেরতে চায়, চাঁপা কাকীর পোঁদের ছিপি হেব্বি টাইট, রয়েসয়ে বার করতে হবে, এই নাও চাঁপা কাকী বার করছি অ্যা অ্যা অ্যায়!!

বাসন্তী দেখল শিবুর কালচে ধনের গায়ের সাথে জড়াজড়ি করে চাঁপা কাকীর পোঁদের ভিতরের গোলাপি চামড়াটাও বেরিয়ে আসছে একটু একটু করে্, শালা চোখের সামনে এই গদাটাকে চাঁপা কাকীর পোঁদে ঢুকতে দেখেছে বাসন্তী, কিন্তু এখন বেরিয়ে আসতে দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছে না, বাবা গো এত্ত বিশাল মুষলটা ভিতর অব্দি ঢুকে গিয়েছিল চাঁপা কাকীর পোঁদে?!! তাও পুরোটা?!!! বাব্বা বেরোচ্ছে তো বেরছছেই, যেন কাল একটা ময়াল সাপ চাঁপা কাকীর পোঁদ ফুঁড়ে বেরিয়ে আসছে!! আর তার সাথেই চাঁপা দেখল শিবুর ধনের চিরে যাওয়া চামড়ার গায়ে হলদেটে বাদামী একটা পরত, ওটা যে কি তা বুঝতে বাসন্তীর এক মুহূর্তও লাগল না!! আসলে শিবুর ধনটা যখন বেরচ্ছিল তখন ও বুঝতেই পেরেছিল এরকম একটা দৃশ্যর মুখোমুখি ওকে হতে হবে, যে মানুষ হাগা চেপে পোঁদ চোদাতে শুরু করেছে, সে তো মালাই ছাড়বেই, এতে আর আশ্চর্যের কি আছে?!! আর এসব জিনিশ তো আজ দুপুরবেলায় দেখা হয়েই গেছে, এ আর নতুন কি, তখন উৎপল ছিল আর এখন চাঁপা কাকী।

শিবু বোধহয় এখনো টের পায় নি যে ওর ধনে চাঁপা কাকীর গু লেগে আছে। ও ওই গু মাখানো ধনটাই আবার চাঁপা কাকীর পোঁদে চেপে ধরে পাছাটা নাচিয়ে আবার আরেকটা ঠাপ দিল, পচ পচাত পচচচচ!! আওয়াজের সাথে সাথেই প্রায় অর্ধেক ঢুকে গেল শিবুর ধন চাঁপার পোঁদের গর্ত চিরে!!

চাঁপা – আউচ!! উসসসস!! আআআহ!! মা গো!! তুই ঠিকই বলেছিস রে সুলতা ঠিক মনে হল যেন একটা আস্ত ন্যাড় পোঁদ থেকে বেরনোর বদলে পোঁদেই ঢুকে গেল, শালা যা লম্বা আর মোটা বোকাচোদার বাড়াটা যে মনে হছে পোঁদ দিয়ে ঢুকে মুখ দিয়ে বেরিয়ে আসবে, ইসস ইসসস উসসসস উফফফ!! সুলতা পোঁদ মারিয়ে এত্ত আরাম কেন লাগছে রে আমার, একটু আগেই তো খুব ব্যথা লাগছিল, পোঁদ তো রস ছাড়ে না গুদের মতন!! তা ও কেন এত সুখ!! উঘ্ন উরফ উঘ্ন অ্যাঃ অ্যাঃ অ্যাঃ আ আ উরি মা রে দে দে দে ঘষে ঘষে দে ঠাপগুলো!!

সুলতা – কি বলেছিলাম না, এ হল স্বর্গসুখ!! আমি এখন শুধু তোদের দেখব আর চোখের আরাম নেব!! কি রে শিবু কেমন লাগছে চাঁপা কাকীর পোঁদ মেরে?!! এখনো খুব টাইট লাগছে নাকি!!

শিবু (ঠাপ মারতে মারতে) – হেক হেক হ্ম্র হম্র হেক!! আআঃ আআঃ নাঃ কাকী!! চাঁপা রানির পোঁদে এখন দিব্বি ঢুকছে আমার ল্যাওড়াটা, হেব্বি আরাম লাগছে গো!! ওরে চাঁপা রে তোর পোঁদ দিয়ে কি সুন্দর করে আমার ধনটা গিলে খাচ্ছিস রে চুদির বোন, শালা তোর পোঁদের ভিতরের দেওয়ালের মাংসগুলো কিরকম কামড়ে কামড়ে ধরছে রে আমার ডান্ডাটাকে!! আআঃ উসসস হুম হুম!! অ্যাঃ অ্যাঃ হেউক হেউক!! নে নে খা শালী আমার ঠাপ খা তোর চামড়ি গাঁড়ে, আজকে তোকে চুদে হোড় করে দেব খানকী মাগী রে!!!

চাঁপা (ঠাপের তালে দুলতে দুলতে) – উসস অ্যাঃ আঃ উম্মা উসস ইসসসস মাঃ উফফফ মার আঃ আঃ উফফ মার ঠাপ উন্সস উহহু উহহু!! শিবু রে আমার আবার হাগার বেগ চাপছে, যা হয় হোক!! তোর যেমন কপাল, আজ তোর ধন আমার গুয়েই চান করুক!! বার কর বার কর আমার গু বেরোচ্ছে!! উহহু উঁহু!!

শিবু – তাই হোক রে রেন্ডি চুদি!! শালা আমারও দেখা উচিত ছিল, শালা তোর গাঁড় চুদতে চুদতে তো আমার পুরো ধনটাই হলুদ করে দিয়েছিস রে চুতমারানি!! হাগ শালী গু খাকির বেটি!! বার করছি আমার বাড়াটা!! বার কর শালী তোর পোঁদের মালাই চমচম!!

চাঁপা (সজোরে ক্যোঁৎ পেড়ে) – অঁঅঅঅক!! (পো উ উ উ ক, পঅঅঅঅওক, প্রোওওওক) (তিন চারটে সশব্দে পাঁদ ছেড়ে হটাত শনশনিয়ে সোনালি পেচ্ছাপ ছাড়তে ছাড়তে পড়পড় করে পোঁদের ফুটো দিয়ে একটা বিশাল ন্যাড়ের টুকরো ছেড়ে দিল) আঃ!! কি আরাম রে!! ওরে দ্যাখ রে শিবু খানকী, আমি আমার পোঁদ দিয়ে তোর ল্যাওড়ার সাইজের ন্যাড় বিয়য়েছি!! আউচ উসসসস উফফফ কি খানকী নিঘিন্নেচোদা ছেলে রে বাবা!! আমার যে আরও বেরোবে, পেটটা গুলিয়ে উঠছে, সবে একটা গু এর নাদি ছেরেছি, অফফফফ, আর তুই আআআসসস উসসস উফফফ মা গো আমার পোঁ আগ্ন আগ্ন পোঁদে আখাম্বা বাড়াটা ঢুকিয়ে দিলি কি বলতে?!!

শিবু – উরি খানকী তোর পোঁদের ভিতরটা কি গরম রে!! শালা সদ্য ছাড়া গুয়ের তাতে মাল তোর পোঁদের ভিতরের দেওয়াল তো পুরো ফারনেস হয়ে রয়েছে রে গু-চোদানীর বেটি!!!
সুলতা – শিবু ওকে আরও হাগতে হবে, শুওরের বাচ্চা তোমার ডাণ্ডাটা ওর গাঁড়ের গর্ত থেকে বের কর, ও একটু পেট টা খালি করুক, তারপর আবার ওর পোঁদে গু চোদা দিস!! নে বাবা এক মিনিটের জন্যে বের কর, তার মধ্যেই ও ওর পোঁদের ভিতরের রাস্তা তোর জন্যে ক্লিয়ার করে দেবে!!

বাসন্তীর পোঁদ থেকে পার্কার পেনটা খুলে পড়ে গিয়েছিল, ও একদম সময় বুঝে ওটাকে হাত দিয়ে ধরে ফেলেছিল বেরনোর সাথে সাথে, তারপর নিজেই আবার সটান চালান করে দিয়েছে পেনটাকে ওর কচি পোঁদের গর্তে! ও আজ যা দেখছে তাতে করে ওর কাছে যৌনতার সংজ্ঞাটাই পোঁদ-কেন্দ্রিক হয়ে পড়েছে!! যেন বিশ্বময় শুধু পোঁদের লালসার হাতছানি, যার থেকে সমকামী, উভকামি, বিপরীতকামী কারোরই রেহাই নেই!!

শিবুর ধনের সামনেই পড়পড় করে আরও তিনটে গুয়ের নাদি চানপারর পোঁদ থেকে বেরিয়ে এসে প্লাস্টিকের চাদরে পড়ল, শিবুর দু চোখ এখন পুরোপুরি নিবদ্ধ চাঁপার পোঁদের খোলা-পরার প্রতি, ও উৎসুক চোখে দেখে চলেছে কেমন করে চাঁপার প্রত্যেক কোঁথের সাথে সাথে একটু একটু করে পোঁদের গর্তের দেওয়াল ভেদ করে হলদেটে বাদামী অথবা কালচে খয়েরি রঙের ন্যাড়ের নাদিগুলো বেরিয়ে আসছে!

শিবু যেই বুঝল চাঁপার হাগা প্রায় শেষ, ও আর কোন দয়া মায়া না দেখিয়ে নিজের হাতে এ –কে-ফরটি –সেভেন রাইফেল ধরার মতন করে নিজের উত্থিত লিঙ্গটাকে ধরে চাঁপার পোঁদের গর্তে সেট করে এক প্রাণঘাতী ঠাপ মারল, এক ঠাপের তোড়েই পড়পড় করে ওর আমুল ধন সটান চালান হয়ে গেল চাঁপার গু-মাখা পোঁদে, চাঁপার মুখ দিয়ে খালি একটা “ওঁক” করে আওয়াজ বেরিয়ে আসল। আর তারপর?!! শুরু হল জাপানের বুলেট ট্রেনের গতিকেও যেন ফিকে করে দেওয়া অবিরাম ঠাপ আর তার সাথে বিচিত্র সব আওয়াজ!! গু আর ভেসলিনে চাঁপার পোঁদ চ্যাটচেটে হয়ে আছে, তার দরুন একটা অদ্ভুত প্র্যাচাত ফ্র্যাচাত আওয়াজ বেরিয়ে আসতে লাগল শুরুতে চাঁপার পোঁদ থেকে, তারপর শুরু হল আদি অকৃত্তিম পচ পচ পচাত পচ্চচ্চ পচ্চচ্চ পচ্চচ্চ পচাত আওয়াজ!!

বাসন্তী শিবুর মুখের হাবভাব দেখে বুঝল ওর আর বেশিক্ষন টানার ক্ষমতা নেই, চাঁপা কাকী তো ফুল কেলিয়ে গেছে, কিরকম একটা মাতাল মাতাল চোখ করে হালকা ফিকে হাসি হাসতে হাসতে মুখ দিয়ে বিড়বিড় করে আঃ আঃ আঃ করে চলেছে আর কি সব আবোলতাবোল বলে চলেছে যার কিছুই শোনা যাচ্ছে না!! সারা ঘর চাঁপা কাকীর গুয়ের গন্ধে ম ম করছে, কি বীভৎস একটা পরিবেশ, তবু সব্বাই যেন কিসের এক অজানা নেশায় বুঁদ!! বাসন্তী আর হাত দিয়ে গুদের নাকিটাকে নাড়াচ্ছে না, গুদ থেকে আপনা আপনিই রস গড়িয়ে থাই বেয়ে নিজের পায়ের গোড়ালি অব্দি পৌঁছে যাচ্ছে, ওর সেদিকে আর খেয়াল ও নেই, হয়তো ও সুলতার মতন যবনিকা পতনের অপেক্ষায় কালক্ষেপ করছে!!

শিবু – উরি বাবা রে!! ঢেমনী মাগী, তোর পোঁদে কি কারেন্ট আছে রে, আমার ধনে পুরো শট সার্কিট করছে রে, তোর গুয়ের গর্তে আমার ফ্যাদা ঢালার সময় এসে গেছে রে!! উগ্ন উগ্ন উগ্ন!! উসসসস উররৃইইই বাবা রে!! মাগো!! উফফফ!! হে; হেঃ হেঃ নে নে শেষের এই ঠাপগুলো তোর পোঁদ দিয়ে গিলে খা রে কুত্তির বাচ্চা, উফফফফ উইইইইসসস আআআআসসসস!! বেরোচ্ছে রে চুদির বোন আমার মাল বেরছে, তোর গু-দানিতে আমার বাড়ার ক্ষীর ধর রে মাগী!!

চাঁপা (কাঁপা কাঁপা) – দে দে ঢ্যামনার বাচ্ছা, সব রস ঢেলে দে আমার পোঁদের ভিতর!! উইইইই মাআআ!!! আআআঃঃ আঃঃঃ !!! হ্যা হ্যা!! দেঃ দেঃ!!

শিবু – উগ্ন উগ্ন আঃ আঃ বেরিয়ে গেল রে চাঁপা খানকী, সব রস বেরিয়ে গেল!! দাঁড়া দাড়া নড়বি না, আমি তোর গাঁড়ের ওয়াশিং করি নি রে এখনো, এখনো আমার ধন বের করার সময় আসে নি!!!

চাঁপা (আঁতকে উঠে) – মানে!!! কি বলতে চাস!! আবার চুদবি নাকি আমার গাঁড়??!! খবরদার আমি আর এখন পারব না কিন্তু?!!
সুলতা – দূর পাগলি ও চোদার কথা বলেনি!! ও যেটা বলছে সেটা গতবার আমার সাথে টয়লেটে করেছিল, তুই তখন বিছানায় শুয়ে কেলিয়ে পড়ে ঘুমাছিলি!! বেশ মজাদার ছেলেমানুষি!! ও চায় এখন তোর গাঁড়ের ভিতরেই মুততে!! আর তারপর তোকে ক্যোঁৎ পাড়িয়ে ওই মুতকে ও তোর গাঁড় থেকে পিচকিরির মতন বেরিয়ে আসতে দেখতে চায়!! বুঝেছিস হতভাগি!! তোর কোন ভয় নেই, কিচ্ছু হবে না, এত কিছু যখন করেছিস এটাই বা বাদ তাকে কেন, তুই চুপ্টি করে হামাগুরি দিয়ে থাক, যা করার ওই করবে!!

বাসন্তী শুনে কি বলবে, কি মনে করবে বুঝে উঠতে পারল না!! ওর মনে হল ও ওর মা, চাঁপা কাকী আর শিবুকে দেখছে না, মনে হল ও বোধহয় কোন দূর গ্রহের ভিনদেশি জীবকে দেখছে, মানুষ এরকমও করতে পারে?!! কিন্তু বাসন্তী কি মনে করবে বোঝার আগেই ও দেখল শিবুর পোঁদের চামড়াটা কুঁচকে কুঁচকে যাচ্ছে আর চাঁপা কাকী শিবুর বাড়া গাঁথা অবস্থায় কোঁকিয়ে চলেছে!! হুম তারমানে শিবু চাঁপা কাকীর পোঁদে মুততে শুরু ও করে দিয়েছে! প্রায় এক মিনিট বাদে শিবু যেই ওর ন্যাতানো ধনটা চাঁপা কাকীর পোঁদের ফুটো থেকে বার করেছে, সঙ্গে সঙ্গে ঠিক যেন ধন বা গুদ থেকে মুত বেরনোর মত করেই চাঁপা কাকীর পোঁদ থেকে শিবুর পেচ্ছাপ সজোরে বেরিয়ে আসতে থাকল , তার মানে চাঁপা কাকিও সঙ্গে সঙ্গেই কোঁথ পেড়েছে!! উফফফ কি অদ্ভুত সে মিশ্রণ, হালকা হলুদ পেচ্ছাপের সাথে গলিত ফ্যাদা, ভেসলিন আর কাঁচা গু মিলে মিশে একাকার হয়ে গিয়েছে, কাউকে কারোর থেকে আলাদা করা মুশকিল!! বাসন্তী দু চোখ ভরে এই দৃশ্য দেখে চাঁপা কাকীর পোঁদের পেচ্ছাপ বন্ধ হবার পর জানলা থেকে মুখ সরিয়ে সেপ্টিক ট্যাঙ্কের ওপর দুর্বল পায়ে দাঁড়িয়ে আকাশের দিকে তাকিয়ে দেখে ভোরের আলো ফুটতে শুরু করেছে!! ইসসসসস!!! কোথা দিয়ে যে এতটা সময় কেটে গেল বোঝাই যায় নি, নাঃ ওকে এবার ঘরে ফিরতে হবে! কে জানে আজকের এই নতুন দিনটা ওর জন্যে আরও কি অদ্ভুত অভিজ্ঞতা নিয়ে অপেক্ষা করছে?!!!
[+] 1 user Likes paimon's post
Like Reply
#9
পর্ব – ৪

“বাসু, অ্যাই বাসুউউউ” বাসন্তীর মনে হল আওয়াজটা যেন বহুদূর থেকে ভেসে আসছে! বাসন্তী এখন যেখানে আছে সেখানে ওর চারপাশে বেশ কয়েকটা লাল নীল পাল তোলা নৌকা, নদীর বুক দিয়ে ভেসে চলেছে, ও যে নৌকায় বসে সেটার মাঝি তায়েব। বাস্তবের তায়েবের থেকে এই মাঝি-তায়েব এক অন্য মানুষ, নৌকার দাঁড় টানার সময় তার সারা শরীর জুড়ে পেশির হিল্লোল বাসন্তীকে বাস্তবের তায়েবের কথা মনে করালায়েও এই তায়েব প্রগলভ নয়, বরং সে এখন নীরব! শুধু নদীর জলে বৈঠা টানার ছলাত ছলাত শব্দ। বাসন্তী নিবিস্ট মনে নদীর নিস্তরঙ্গ জলের দিকে তাকিয়ে আছে, একটু দুরের নৌকায় মা দাঁড়িয়ে আছে, দু হাত বাড়িয়ে বাসন্তীকে ওর মা সুলতা ওনার নৌকায় চলে আসতে বলছে। বাসন্তী ওর মার দিকে এক ঝলক তাকিয়ে মুখ সরিয়ে নেয়, তায়েবকে ঈশারা করতে তায়েব বলিষ্ঠ হাতে দাঁড় টেনে বাসন্তীর নৌকাকে ওর মায়ের নৌকার থেকে আরও দূরে সরিয়ে নিয়ে যায়। বাসন্তিও তাই চায়, ও সুলতাকে বোঝাতে চায় সেও এখন পরিপূর্ণ মানবী, আর তাই ওর নৌকাও এখন চলবে ওর নিজের খেয়ালে, ভেসে গেলে যাক না চলে দিকশুন্যপুরে, থোড়াই কেয়ার! সুলতা বাসন্তীর এই দূরে সরে যাওয়া দেখে আতংকে বিহ্বল হয়ে চিৎকার করে ওঠে – যাস না বাসু মা আমার, চলে যাস না! এই তো আমি, আয় চলে আয়! বাসু বাসুউউউ! সুলতার আর্ত চিৎকার নদীর বুকে ধ্বনিত প্রতিধনিত হতে থাকে! সুলতা আবার ডাকে – বাসু, অ্যাই বাসুউউউ।

বাসন্তী ধড়মড় করে বিছানায় উঠে বসে!! আশপাশের সমস্তকিছু ওকে এক নিমেষে ওর স্বপ্নের জগৎ থেকে টেনে হিঁচড়ে ওর দু তলার ঘরে যেন ছুঁড়ে ফেলে দেয়! আধঘুম চোখে বিছানার একপাশে রাখা অ্যালার্ম ঘড়ির দিকে তাকাতে কটা বাজে সেটা মালুম করতে কিছুটা কসরত করতে হয় ওকে, কিন্তু যে মুহূর্তে ও বুঝতে পারে যে ঘড়িতে এখন সকাল দশটা বাজে, সঙ্গে সঙ্গে ও নিজেই নিজেকে বলে ফেলে – ইসসসসসস!!! এত্ত বেলা হয়ে গেছে!!

বাসন্তীর মাও বোধহয় ওর মনের কথাই ওকে চিৎকার করে শোনায়। সাদা শাড়ি আর লাল পাড় পরা ওর সতী সাধ্বী মা ওর ঘরে দুমদুম করে ঢুকতে ঢুকতে চিল্লিয়ে ওঠে – ছি ছি!! সোমত্ত মেয়ে আধ বেলা অবধি পড়ে পড়ে ঘুমাচ্ছে দ্যাখ?!! সকাল সাতটা থেকে অন্তত কুড়িবার ডেকে চলেছি, ও মা!! ছুড়ির কোন সাড়াশব্দ নেই!! কি ঘুম রে বাবা!!! বলি রোবব্বার বলে কি মাথা কিনে নিয়েছিস নাকি!! তোর ঠাকুরদা তোর পিঠে এইবার চ্যালা কাঠ ভাঙবে দ্যাখ!!

বাসন্তীর কানে ওর মাএর অর্ধেক কথা ঢোকে না! এই তো কাল রাত্তিরে এই মহিলার যে রুপ দেখেছে বাসন্তী তার পরে সাতসকালে এতটা পরিবর্তন, সাত সকাল থেকে এতটাই ফ্রেশ?!! বাসন্তীর মনে সন্দেহ হয়, কালকে যাকে দেখেছে সেকি তার মা-ই ছিল নাকি অন্য কেউ!! নিজের মনের দ্বিধা দূর করতে সুলতার ডান হাতের দিকে তাকায় বাসন্তী, উঁহু, ভুল ভাবছিল এতক্ষণ! ওই তো হাতে কাপড় ছেঁড়া ব্যান্ডেজের মত করে বাঁধা!! কালকে চাঁপা কাকীর দাত বসানোর সাক্ষি ভন করছে! নাহ, মহিলার দম আছে বলতে হবে। ওই দামাল ছেলের রাতভর মাতাল ঠাপের পর আজকে পুরো আবার টিপিক্যাল সাবেকী গৃহবধূ!!

বাসন্তী বলে উঠল – বাব্বাঃ! অন্য কোনোদিন কি এত বেলা পর্যন্ত ঘুমাই! আজ আমার দুর্বল লাগছে, একটু শুতে দাও না মা। দাদুকে বলে দিও আমার আজ শরীর ভাল নেই তাই একটু রেস্ট নিচ্ছি। প্লীজ মা, আর জাস্ট আধ ঘন্টা, আমি তারপর উঠে পড়ব!

সুলতা (চোখ পাকিয়ে) – আমার ঘাড়ে কটা মাথা আছে যে তোর দাদুকে বোঝাতে যাব? জানিস না সে আমার ছায়ায় কোপ মারে!! আমি যাই বলতে আর শুধুমুধু আমায় আমার বাপ বাপান্ত শুনতে হোক আরকি?!! আমি ওসব বলতে-ফলতে পারব না, বেশী শোয়ার বায়না যদি করতেই হয় তো নিজে গিয়ে করগে যা! তোদের দাদু-নাতণির ভিতর আমায় টানতে যাস না বাবা!

বাসন্তী (বিরক্ত মুখে) – ঠিক আছে বাবা, কিচ্ছু বলতে হবে না, আমি উঠছি! আচ্ছা মা দাদু কি একতলায় বসে আছে না বাজারে বেরিয়েছে?!

সুলতা (চোখ দুটো আকাশের দিকে তুলে) – হতচ্ছাড়ি ঘড়ির দিকে তাকা!! সাড়ে দশটা বাজে, তোর দাদু বাজার থেকে ঘুরে এসে বাগানের ফুল গাছে জল দেওয়াও সেরে ফেলেছে, সব্বাই কি তোর মত ঘুম দেবে নাকি যে বেলা দশটায় বাজার যেতে হবে তোর দাদুকে? নে নে আর বেলা বাড়াস নি, যা গিয়ে হাত মুখ ধুয়ে টেবিলে রাখা রুটি চচ্চড়ি খেয়ে আমায় উদ্ধার কর!! মেলা কাজ পড়ে আছে! এদিকে ঝি মাগী তো আজও বেপাত্তা!! ওই তোর চাঁপা কাকী আর আমাতে মিলে জলদি জলদি কাজকম্ম সেরে ফেলি, এখন যা গরম পড়েছে!! এই গরমে আর বেলা অব্দি কাজ করা যায় না বাবা!

বাসন্তী আর কথা বাড়াল না। মায়ের মেজাজ আজ সপ্তমে চড়ে আছে। সোজা গটগট করে হেঁটে গিয়ে একতলার বাথরুমে ঢুকল। উফফ কাল খুব ধকল গেছে শরীরের ওপর, জামাকাপড় খুলে বাথরুমের হ্যাঙ্গারের ওপর ঝুলিয়ে দিয়ে ব্রা আর প্যান্টিটা খুলে ওই হ্যাঙ্গারের ওপরেই জড়ো করে রাখল। বাথরুমে বেশ বড় একটা আয়না বেসিনের ওপরে লাগান আছে, ও তাতে নিজের নিরাভরণ অঙ্গের আনাচকানাচ অপাঙ্গে দেখতে থাকল। ওর শরীরে আস্তে আস্তে যৌবনের ছোঁয়া লাগছে, শরীর থেকে কৈশোরের গন্ধ অনেকটাই মুছে গেছে, আর কালকের ঘটনা ওর মনের সাথে সাথে ওর শরীরেও বোধহয় ছাপ ফেলেছে ওর অগোচরে, বুকগুলো কালকের চেপা-চাপির জন্যে এখনো যেন লালচে হয়ে আছে , বিশেষত বোঁটাগুলো! উনহ উসস!! হাগা পাচ্ছে!! আসলে ও এমনিতে অনেক সকালে ওঠে, আর উঠেই প্রাতকৃত্য করে নেয়, এ ওর বাচ্চা বেলার অভ্যেস। আজ উঠতে অনেক দেরি করে ফেলেছে বাসন্তী, তাই পেট তো গুলিয়ে উঠবেই! আর দেরি না করে বাসন্তী সটান গিয়ে বসল কমোডে, আর কি?! বসতে যতক্ষণ, পউউউক পঅঅঅঅক করে বিকট একটা আওয়াজ!! শুনে বাসন্তী নিজেই চমকে উঠল! বাব্বাঃ কি গ্যাস পেটে!! আআউউচ কি ব্যথা!! বেরোচ্ছে না কেন, বেগ তো ভালই পেয়েছে!! ইইইইসসস!! পোঁদের গর্তের কাছে এসে গুয়ের নাদিটা আটকে গেছে!! “জাগ আরও জাগ রাত!! নে রাতজাগার ফলে দিয়েছিস তো নিজের পেট কষিয়ে, এবার লাগা আঙ্গুল, সহজে তো বেরোবে না মনে হচ্ছে! নাঃ দেখি একটু কোঁথ পেড়ে!” বাসন্তী নিজের মনেই বলে উঠল!

দাঁত মুখ খিঁচিয়ে নিঃশ্বাস বন্ধ করে প্রবল চাপ দিল নিজের গাঁড়ের ফুটোয় বাসন্তী! ভট করে একটা আওয়াজ, আর তারপর?!! পোঁদের রেশমি কোমল মলদ্বারের অপ্রশস্ত পথকে দুদিকে ফেড়ে ধরল একটা প্রকাণ্ড গুয়ের নাদী, আ উ উ উসস!! অফ অফ ওঃ ওঃ ও মাগো কি ব্যথা, আঃ আঃ, বেরোচ্ছে, বেরোচ্ছে!! আআআআআঃঃঃ বেরল শেষপর্যন্ত!! বাসন্তী কমোডে বসে বসে খানিক হাফাতে লাগল, ইসসসস কপালে ঘাম জমে গেছে কত! একে তো বাথরুমটা খুব গুমট, ভিতরে ওর নিজের হাগার গন্ধেই ভিতরটা মো মো করছে, তার ওপর এত প্রেশার দিতে হয়েছে, ঘাম হবে না?!!

বাসন্তীর খুব কৌতূহল হল – দেখি তো কত বড় বেরোল?!! পোঁদটা মনে হয় আজ ফেটে গেল!! কমোড থেকে উঠে দাঁড়িয়ে পিছন ফিরে নিচের দিকে তাকাতেই বাসন্তীর চোখগুলো পুরো ছানাবড়া হয়ে গেল!! মা গো!!! কত্ত বড়!! এত বড় ন্যাড়ের নাদি কস্মিনকালেও বাসন্তী ছাড়ে নি!! হটাত একটা অদ্ভুত কথা ভেবে ওর গাটা শিউরে উঠল, ও ভাবল – ইসসস!! যদি ওটার রং হলুদ না হয়ে কালচে বাদামী হত, তাহলে দেখতে অনেকটা শিবুর ল্যাওড়ার মতন হত!! ইসসস!! ঢুকল চাঁপা কাকীর পোঁদে আর বেরোল আমার গাঁড় থেকে!! এ ম্যা!! কি বিশ্রী কথা ভাবছি, কালকের দৃশ্যগুলো ওর চিন্তাধারায় যে এইভাবে ছাপ ফেলবে আজকের এই সকালে সেটা ও আন্দাজ করতে পারে নি!!

যাকগে, মনের সব কথা ঝেড়ে ফেলে বাসন্তী জলছোচ করে হাতটা ভাল করে সাবান দিয়ে ধুল, তারপর ব্রাশে টুথপেস্ট নিয়ে নিজের দাত ব্রাশ করে আবার ছাড়া জামাকাপড় পরে বাইরে বেরিয়ে আসতে না আসতেই পড়বি তো পড় সোজ্জা ঠাকুরদার সামনে!! কি সব্বনাশ!! এইবার শুরু হবে বেদম খিশ্তি!! অনাদি বাবু রোষকষায়িত চোখে তাকিয়ে থাকলেন খানিক বাসন্তীর দিকে।

তারপর চিবিয়ে চিবিয়ে হিসহিসিয়ে বলে উঠলেন – বাসু, তুই এখন ঘুম থেকে উঠলি?! আরও ঘুমাতে পারতিস তো!! ঠিক করে বল তো পড়াশোনা করবি নাকি ঘরের কাজ করবি? কারন দিনদিন তোর ধিঙ্গিপনা যে হারে বাড়ছে, তাতে ভাবছি ইশকুল থেকে তোর নামটা কাটিয়ে দিলেই ভাল হয়, তুই ঠিক কর কি করতে চাস!! তোর ওপর চিল্লিয়ে সময় নষ্ট করতে চাই না, সেটা তোর জন্যেও লাভজনক নয় আমারও জন্যে নয়! কি আমার কথা কানে যাচ্ছে নাকি কানে তুলো গুঁজে বসে আছিস?

বাসু (কাঁদ কাঁদ গলায়) – শরীরটা ভাল লাগছিল না দাদু!!এমনিতে কোনোদিন দেরীতে উঠি না, আর আজ একদিন একটু দেরীতে উঠেছি বলে তুমি স্কুল ছাড়িয়ে দেবার কথা বললে?!! বেশ আমায় দাও ছাড়িয়ে স্কুল থেকে, আমি কিচ্ছু চাই না, কিচ্ছু না। উ উ উ!!

অনাদিবাবু পড়লেন বেকায়দায়! এই রে এ তো পুরো আমায় ঘোল খাইয়ে দিল, বেগতিক দেখে শেষমেশ নরম গলায় বলে উঠলেন – দূর পাগলি মেয়ে!! হাঁদার মত কাঁদছিস কেন!! আমি কি সত্যি সত্যি ছাড়াতে যাচ্ছি!! উফফ একটু বকার যো নেই!! মেয়ে অমনি কেঁদে ভাসাবে!! ঠিক আছে, আর বকব না, কথা দিলাম!! খুব পড়ার চাপ চলছে না রে!! বউমা, কি হল!! কোথায় তুমি!! একবার ডাকলে সাড়া দিতে কি মুখে বাত ধরে?? নচ্ছার মাগী কোথাকার!!

সুলতা (পড়িমরি করে দৌড়ে এসে দাড়ায় অনাদি বাবুর সামনে) – কি বাবা কি ব্যাপার?!!

অনাদি – মুখপুড়ি!! এত্ত ডাকছি, কোন সাড়াশব্দ নেই, কোথায় সেগো মাড়াচ্ছিলি অ্যা?!! শোন বাসু মার শরীরটা মনে হয় দুর্বল আছে, আজ ওর জন্যে যে পাঠার মাংস এনেছি তার স্টু বানাও আর সঙ্গে একটু লালশাকও ভেজ! ওর শরীরে ভিটামিনের প্রয়োজন!!

সুলতা (মনে মনে – মিনসের যত দরদ সব নাতনীর জন্যে, আর এই আমি যে গুদ চুদিয়ে ন’মাস পেটে বয়ে ওকে বিয়োলাম, সেই আমারই কোন কদর নেই) – আচ্ছা বাবা তাই হবে। আর বাকিদের জন্যে কি কশা মাংস হবে!!

অনাদি – মুখপুড়ি!! ওইটুকু কচি মেয়ে স্টু খাবে আর বাকিরা কশা মাংস প্যাদাবে?!! কোন দরকার নেই, এক যাত্রায় এক ফল!! সব্বাই বাসু যা খাবে তাই খাবে!! যা বাসু মা, ঘরে যা, পারলে আরেকটু ঘুমিয়ে নে। পরে ঘুম থেকে উঠে স্নান করে খেয়েদেয়ে পড়তে বসিস!! কেমন?!!

বাসু (খুশিতে মুখ উজ্বল হয়ে উঠল) – আচ্ছা দাদু!! তুমি না ভীষণ ভাল!!

বলেই বাসু উম্ম করে আওয়াজ করে অনাদির গালে একটা চুমু উপহার দিল। অনাদি আবার খেঁকিয়ে উঠল – বাসু আবার বাসি গায়ে ছুঁয়ে দিলি!! কবে হুশ হবে হতভাগী!! যা ভাগ এক্ষুনি, আমায় আবার নাইতে হবে, তারপর পূজায় বসতে হবে আমায়!!
দোতলায় উঠে বাসন্তীর মনটা খুশিতে নেচে উঠল, যাক বাবা দাদুকে ভাল টুপি পরানো গেছে! উল্টে উপরি পাওনা আরও খানিক ঘুমের জন্যে অবাধ অনুমতি, আর দাদুকে টপকে ওর মাও ওকে ঘুমাতে বারন করবে না। কিন্তু বাসন্তী ঠিক করল আজ আর ও রাত্তির জাগবে না, ও কালকে যা দেখেছে তার পর মনে হয় না ওর মা, চাঁপা কাকী আর শিবু মিলে নতুন কিছু করবে, আর করলেও তা দেখতে গিয়ে পরের দিন স্কুল কামাই করার বিন্দুমাত্র ইচ্ছে নেই ওর। ওরা যা খুশি করে করুক, ও বরং আবার পরশু একবার দেখার চেষ্টা করে দেখবে, আজকে ও কিছুটা পড়াশোনা করবে বলে ঠিক করল। এই ভেবে ও নিজের পড়ার টেবিলে বসল। আজ একটু ইতিহাসটা ঝালাই করা দরকার।

অ্যাই বাসন্তী! অ্যাই!! ওঠ ! টেবিলেই তো ঘুমিয়ে পড়েছিস! জলদি গিয়ে স্নান সেরে ভাত খেয়ে আমায় উদ্ধার কর। বেলা একটা বাজে – সুলতার গলা শুনে বাসন্তী ধড়মড় করে টেবিল থেকে মাথা উঠিয়ে দেখে ও সত্যি সত্যি পড়তে পড়তে কখন যে টেবিলে ঘুমিয়ে পড়েছে ও তা টেরই পায় নি।

ইসস!! অনেকক্ষণ ঘুমিয়ে ফেলেছি। ঠিক আছে মা, তুমি দশ মিনিট দাও আমি স্নান করে জলদি খেতে আসছি! – এই বলে বাসন্তী আলনা থেকে একটা কাচা ম্যাক্সি আর বারান্দার তারে ঝোলানো তোয়ালেটা নিয়ে দে দৌড় বাথরুমের দিকে। স্নান করে দুপুরের খাওয়া দাওয়া সেরে আবার পড়তে বসল বাসন্তী। ওকে এবার তায়েবকে হারাতেই হবে। রাত্তিরে খাওয়াদাওয়া সেরে সে দিন ১২ টার মধ্যেই শুয়ে পড়ল বাসন্তী। এগারটার সময় বাসন্তী দেখেছিল মার পা টিপে টিপে চাঁপা কাকীর বাড়ির দিকে যাওয়া, দেখে একগাল হেসে নিজের মনেই বলে উঠেছিল – হি হি!! চলল মাগী গাদন খেতে। যাক যাক! মাকে কেন জানি না বাসন্তী আর আসামীর কাঠগড়ায় দাঁড় করাতে পারছিল না! ও অনুভব করছিল যে ওর মায়ের জীবনে অনেক শূন্যতা আছে, আর আছে অবদমিত এক কামন্মাদনা, যাকে কোনভাবে শান্ত না করতে পারলে যে কোন মানুষ সমস্ত নিয়ন্ত্রণের বাইরে চলে যায়, ওর মায়েরও ঠিক তাই হয়েছে। এই অস্থিরতার থেকে মুক্তির যে পথ ওর মা বেছে নিয়েছে তার বিচার সময়ই করবে। ওর চোখে ওর মা এক পথভোলা মানবী যার প্রতি ওর অসীম মমতা আর অবুঝ এক সহমর্মিতা আছে!

সময় হল পদ্মপাতায় জমে থাকা জলের মতন, হুশ না থাকলে কিভাবে বয়ে যায় তা টের পাওয়া মুশকিল। বাসন্তীরও তাই হল। দিন সাতেক কেমন ঝড়ের বেগে শেষ হয়ে গেল। এর মধ্যে যে ওর মা আর চাঁপা কাকীর নৈশ অভিযান সমাপ্ত হয়ে গেছে কবে তা ওর খেয়াল ছিল না, ও নিজেকে নিজের পড়াশোনায় নিবিষ্ট করে রেখেছিল। যন্ত্রের মতন ঘুম থেকে উঠে স্কুলে যাওয়া, বিকেলে টিউশানি পড়তে যাওয়া বা বাড়িতে মাস্টারমশাইয়ের কাছ থেকে পাটিগণিত আর বীজগণিতের পাঠ নেওয়া, ইতিহাসের সনতারিখ কিম্বা ভূগোলের মানচিত্র বা ভিনদেশের সময় নিরূপণ, বাংলার রচনা বা সমাস অথবা অন্য কিছু – নানান পড়ার মাঝে ওর মাথা থেকে এক সপ্তাহ আগে ঘটে যাওয়া ঘটনার ঘনঘটা প্রায় মুছেই গিয়েছিল। ওর চোখ এখন ওর লক্ষ্যে স্থির, ওকে পরীক্ষায় ভাল ফল করতেই হবে।

দিন তিনেক হল সুবোধ বাবু বাড়ি ফিরেছেন। বাবার কাছে বাসন্তী অঙ্কের পাঠ নেয়, কারন ওর বাবা যে ভাবে ওকে অঙ্ক শেখায়, ঠিক সেইরকম জলবৎ তরলম করে ওকে কোন শিক্ষকই অঙ্ক শেখাতে পারবে না। ওর বাবা ওকে শেখায় গল্পের ছলে, অদ্ভুত অদ্ভুত উদাহরণ দিয়ে। যেমন সেদিনকে শেখাল কাজ আর লোকের সংখ্যা বার করা। প্রথমেই বলে – বাসু তুই রাঁধতে জানিস? উত্তরে বাসু বলে – হ্যা, জানো বাবা আমি বেগুনি বানাতে জানি!

সুবোধ – তাহলে তুই এক কাজ কর, ১৫ মিনিটে গোটা কুড়ি বেগুনি ভেজে নিয়ে আয় তো

বাসন্তী – ধ্যাত!! অতগুলো কি ১৫ মিনিটে ভাজা যায়! আমি ওই ৪ টে কিম্বা বড়োজোর ৫টা ভাজতে পারব।

সুবোধ – আর যদি বলি তোকে ২ ঘণ্টা সময় দেব, তাহলে পারবি?

বাসন্তী – হ্যা, খুব পারব!

সুবোধ – আর যদি তোকে চাঁপা কাকীর সাথে ভাজতে বলি?

বাসন্তী – ওরে বাবা!! চাঁপা কাকীর খুব পাকা হাত আর জলদি ভাজতেও পারে। ১৫ মিনিটে ২০ টা কি, ৩০টাও ভেজে ফেলতে পারে একাই।

সুবোধ – তাহলে তোতে আর চাঁপা কাকীতে মিলে ১৫ মিনিটে ৩৫ টা বেগুনি ভেজে ফেলতে পারবি, কি তাই তো?

বাসন্তী – সে আর বলতে! কিন্তু তুমি কি সত্যি বেগুনি খাবে অতগুল, দাদু আর মার দুজনেরই অ্যালার্জি বেগুনে, আমি নয় গোটা তিনেক খেলাম, আর চাঁপা কাকী ওই গোটা চারেক, বাকিগুল তুমি একা পারবে খেতে?!! তারপর তো পেট খারাপ বাঁধিয়ে বসবে!! হি হি!!

সুবোধ – না রে পাগলি! আমি তোকে তো ওই অঙ্ক বোঝানোর জন্যে এইসব জিজ্ঞেস করছিলাম। দ্যাখ এই সময়, লোক আর কাজের হিসেব খুব সোজা, ঐকিক নিয়েমেই হবে, খালি সম্পর্কটা বুঝে ফেলতে হবে! একি কাজ করতে কম লোক বেশী সময় নেয় আর বেশী লোক কম সময় নেয়। এবার যদি প্রশ্নে কাজের পরিমাণ আর কাজটা শেষ করার সময় এক রাখে তাহলে খেলাটা হবে লোকের, মানে যদি কাজের পরিমাণ বাড়ে তাহলে বেশী লোক অথবা বেশী সময় নেবে, আবার কাজের পরিমাণ বাড়িয়ে লোকের সংখ্যা না বাড়ালেও সময় বেশী লাগবে, কি বুঝলি কিছু?

বাসন্তী – বুঝলাম! যদি বেশী বেগুনি ভাজতে হয় তাহলে হয় সময় বেশী লাগবে নয় লোক বেশী বাগবে! আমি ব্যাপারটা এবার আন্দাজ করেছি! কয়েকটা অঙ্ক কষলে হয়ত আরও সুবিধে হবে বুঝতে!

সুবোধ – একদম ঠিক! তাহলে তুই অঙ্ক কর আমি একটু যাই তোর দাদু ডাকছিল, দ্যাখা করে আসি!

বাসন্তী – ঠিক আছে বাবা!

সুবোধ – মেনশন নট!! তুই ভাল করে অংকগুলো কষতে পারলেই আমি খুশ!

বাসন্তী বেশ কয়েকটা অঙ্ক টপাটপ করে ফেলল, কিন্তু একটা অঙ্ক মেলাতে পারছিল না কিছুতেই, ভাবল একবার নিচে যাই, গিয়ে বাবাকে জিজ্ঞেস করে আসি! দাদুর সাথে কথা বলছে তো কি, দাদুকে আমি থোড়াই কেয়ার করি! অবশ্য ও জানে যখন দাদু নিচে বাবাকে ডেকে কথা বলে তখন কেউ বিরক্ত করার সাহস দেখায় না, সাধারণত রবিবার বেলা তিনটের সময় দাদু বাবাকে ডেকে থাকে, অবশ্য যদি সেসময় বাবা বাড়িতে থাকে তো। সপ্তাহের অন্যান্য দিন বাবু সকালে কাজে বেরিয়ে যায়, ফেরে রাত আটটা কিম্বা নটা। ফিরে এসে অল্পসল্প কিছু খেয়েদেয়ে ঘুমিয়ে পড়ে, এই হল বাবার ছ-দিনের রুটিন। মা সাধারণত এই সময়ে চাঁপা কাকীর ঘরে যায় গপ্প করতে বা আরও স্পষ্ট করে বললে বলতে হয় এর ওর বাড়ির কুটকচালির রসাল খবর নিতে, ফিরতে ফিরতে পাঁচটা। বাসন্তী আরও একবার ভাবল যাওয়া ঠিক হবে কিনা, তারপর মনের সব দ্বিধা-দ্বন্ধ দূরে সরিয়ে দোতলা থেকে একতলায় দাদুর ঘরের দিকে পা বাড়াল। একতলায় দাদুর ঘরের দরজার কাছে এসে বাসন্তী থমকে দাঁড়াল, খুব অস্পষ্ট একটা যেন গোঙ্গানির আওয়াজ! এদিকে দরজা তো ভিতর থেকে বন্ধ! বাসন্তী ভাবল একবার টোকা দেবে, তারপর ভাবল না সেটা ঠিক হবে না, কারন কেউ যাতে বিরক্ত না করে তার জন্যেই নিশ্চয়ই জেনেশুনে ভিতর থেকে দরজায় হুড়কো দেওয়া আছে। দাদু কি বাবার গায়ে হাত তুলছে?!! সেটা কি সম্ভব?! কিন্তু ঘরে ভিতর না ঢুকে সেটা জানাও তো সম্ভব নয়! বাসন্তী ঠিক করল ও এখন কিছু করবে না, বরং ও দোতলায় ওর ঘরের দিকে পা টিপে টিপে রওনা দিল। ও ঠিক করল ওপর থেকেই নজর রাখবে আর দেখবে বাবা কখন বেরোয়! যদি দাদুর হাতে মার খায়, গায়ে হাতে মারের দাগ না থাকলেও মুখেতে তার চাপ থাকবেই! তারপর ভাবল দাদু কি সত্যি ভিতর থেকে হুড়কো দিয়েছে নাকি শুধু ভেজানো আছে দরজাটা, একটু কি হালকা ঠ্যালা দিয়ে দেখবে।
[+] 1 user Likes paimon's post
Like Reply
#10
যেমন ভাবা তেমন কাজ, বাসন্তীর আর তর সইল না, খুব সন্তর্পণে হাল্কা চাপ দিল দরজার পাল্লায়, ও মা!! এ যে দরজাটা ধীরে ধীরে একটু একটু করে অল্প ফাঁক হচ্ছে! বাসন্তী দরজার ফাঁক দিয়ে চোখ লাগাতে ভিতরে যে দৃশ্য দেখল তাতে ওর পুরো মাথা ঘুরে গেল! এ কি দেখছে! এ যে নিজের চোখে দেখেও বিশ্বাস হতে চায় না!! দাদু আর বাবা পুরো উলঙ্গ হয়ে যে নারকীয় ব্যাপারটা ঘটিয়ে চলেছে তা একরকম অবিশ্বাস্য!! বাসন্তীর বাবা দেয়ালের ওপর হাত রেখে নিজের পাছাটা পিছন দিকে কিছুটা এগিয়ে রেখেছে, আর বাসন্তীর দাদু নিজের বলিষ্ঠ হাত দুটো দিয়ে ওর বাবার পাছার বাগোল দুটো দুদিকে ফাঁক করে প্রবল বেগে ওর বাবার পোঁদ মারছে!! ঊফফফ কি ভয়ানক ঠাপের গতি! দাদুর কোমরে যেন ৪০০ হর্স পাওয়ারের পিস্টন ফীট করে দিয়েছে কেঊ, পকাত পচচচচ পচর পচাত পক কি হাল্কা আওয়াজ বেরোচ্ছে, আর আওয়াজের সাথে সাথে দাদুর সাড়ে সাত ইঞ্চি লম্বা বাড়াটা বাবার পোঁদের গর্ত থেকে পড়পড় করে বেরিয়ে এসেই আবার পর মুহূর্তেই তীব্র বেগে ভিতরে হুড়মুড় করে ঢুকে যাচ্ছে!! দাদু বোধহয় সেই তায়েবের মতই ধোনে ভেসলিন মেরেছে, তাই ওটা ঘরের ভীতর জালা টিউব লাইটের আলোয় চকচক করছে, এদিকে বাবাড় পাছা লাল হয়ে গেছে, বোধহয় দাদু ঠাপ মারতে মারতে থাপ্পড় মেরেছে তেড়ে! ঐজন্যেই বাবা বোধহয় গোঙাচ্ছিল!! বাবার বোধহয় পোঁদ মারানোর অভ্যেস আছে, কারণ দাদুর ঐ আছোলা বাড়াটা যেভাবে মসৃণভাবে মৃদু মন্দ আওয়াজ তুলে পোঁদের গর্তের ভিতরে যাতায়াত করছে, তাতে বাবা যে এ খেলায় পোক্ত তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়! দাদু চাপা গলায় কি যেন বিড়বিড় করছে, বাসন্তী ওর চোখ সরিয়ে দরজার ফাঁক বরাবর ওর কানটা পাতল দাদু কি বলছে তা শোনার জন্যে, যা শুনল তাতে বাসন্তীর আন্দাজটাই সত্যি হল।

অনাদি – হুম হঃ হোক! শালা আগের চাইতে অনেক ঢিলে মেরে গেছিস রে সুবোধ, আমারই কপাল, শালা তোকে তোর সেই ক্লাস সিক্স থেকে চুদে চলেছি, আশা করেছিলাম খানকীটার পোঁদে বাচ্চা বয়েস থেকে আমার তাগড়াই রস ঢাললে যৌবনে ওর ধন দিয়ে কিছু না হোক তার সিকির সিকিও বেরুবে, তাতেই আমার চোদনা ব্যাটা তার বউকে পোয়াতি করে একটা শক্তপক্ত মরদ বিইয়ে দেওয়াবে! হেক হ্যাঃ উসসস নে নে আরও ভিতরে নেরে গান্ডুচোদ!! শালা কোথায় কি!! বউ মাগী শেষে বলদের বদলে বিয়োল কিনা গাভীন!! নে নে আরও একটু কামড়ে ধর আমার ল্যাওড়াটাকে তোর চামরী পোঁদের ভিতরের দেওয়াল দিয়ে, নে শালা খা কত ঠাপ খাবি!! শালা তোর মায়ের গুদে যত না রস ঢেলেছি সারা জীবনে তার চাইতে ১০০ গুণ মাল তো তোর পোঁদেই খালাস করেছি রে শুয়রের বাচ্ছা বাপ চোদানে খানকীর ছেলে!!

সুবোধ (ক্ষীণ গলায়) – আঃ আউস উসসস!! একটু ঘশে ঘশে রগড়ে রগড়ে দাও বাবা!! পোঁদের কুটকুটানিটা আমার মেটাও!! আমার ছেলে মেয়ে আর কিচ্ছু চাই না, সুলতার গুদের খাই মেটাতে আমি পারব না!! কেন তোমায় বলি নি আমি বিয়ে করতে চাই না!! শুনেছিলে তখন??!! এদিকে ফুলশয্যার রাতেও বউয়ের কাছে যাওয়ার আগে আমায় গাদন দিতে ছাড় নি!! ছোট্টবেলা থেকে তোমাকেই ভালবেসে এসেছি!! তার কোন মুল্যটা দিয়েছ তুমি!! উঃ উঃ আউস হ্যা হ্যা একটু তাড়াতাড়ি খালাস কর, আমার মাল খসার সময় এসে গেছে, তুমি প্লীজ আমার সাথেই খসাও, মাল একবার আউট হলে তখন পোঁদে গাদন নিতে মজা লাগে না একদম!!

অনাদি – হোকৎ হ্যাক নেঃ আমিও খালাস করব এইবার!! উহহ কি শিরশির করছে রে বিচির থলিটা আমার!!! ধর ধর!!

সুবোধ – উই উসসসস আমারও আঃ আন্স আআআঃ বেরোচ্ছে বাবা, উসসসস তুমিও ঢালছ!! আগ্ন উসস!! হ্যাঃ হ্যাঃ ঢাল ঢাল বাবা!! আরও ভেতরে ঢুকিয়ে দাও তোমার রস!!

বাসন্তী দেখল ওর দাদুর কোচকানো পোঁদের চামড়াটা আরও কুঁচকে গেছে, আর দাদুর বাড়া আর পোঁদের সংযোগস্থল থেকে দাদুর ন্যাতান বাড়াটা বেরিয়ে আসার সাথে সাথে ওর বাবার পোঁদের গর্ত দিয়ে বেশ কিছুটা বীর্য ফিনকি দিয়ে বেরিয়ে এসে থাই দিয়ে গড়িয়ে পড়ছে! বাসন্তীর প্যান্টিটাও ভিজে ভিজে লাগছে, ও বুঝল ওরও গুদের রস বেরিয়ে গেছে নিজের অজান্তেই!!

বাসন্তী যেমন চুপিচুপি দোতলা থেকে নিচে নেমেছিল, ঠিক তেমনই ধীর পদক্ষেপে সিঁড়ি ভেঙ্গে দোতলায় নিজের ঘরে গিয়ে ঢুকে খাটের ওপর বসে টেবিলে রাখা জলের জাগটা নিয়ে ঢক ঢক করে বেশ কিছুটা জল খেল! উফফ কি চাপজনক ব্যাপার!! তাহলে এই কারনেই বাবার সাথে মাএর বনে না, হবে কি করে, তেলে আর জলে কবেই বা মিশ খেয়েছিল! যদি একজন অসমকামীকে সমকামী সম্ভোগ করতে বাধ্য করা হয়, তা যেমন এক নারকীয় অনুভূতি, ঠিক তেমনই সম্পূর্ণভাবে ইচ্ছার বিরুদ্ধে একজন সমকামী মানুষকে যদি অসমকামী যৌনতা করতে বাধ্য করা হয়, তাহলে সেটাও এক নিদারুণ কষ্টদায়ক অভিজ্ঞতা। বাসন্তীর কেন জানি না এটাও মনে হল যে ওর দাদুর ওর বাবার প্রতি এই জঘন্য আচরনের পিছনে এক বুকচাপা প্রতিশোধ স্পৃহা কাজ করেছে! বস্তুত ওর দাদুও প্রকৃতিগতভাবে সমকামী, কিন্তু রক্ষণশীল সমাজের বেড়াজাল তাকে বাধ্য করেছে প্রথাগত পথে দ্বার পরিগ্রহন করতে, কিন্তু বাসন্তীর দিদা ওর দাদুর অবদমিত কামন্মাদনা শান্ত করতে কোনদিনই পারেনি, আর সেই অবরুদ্ধ কামনার লেলিহান শিখা ওর দাদুকে এতটাই ব্যাভিচারি করে তুলেছিল যে নিজের সন্তানকেও ভোগ করতে তার বিবেকে তো বাঁধেই নি, উলটে নিজের ছেলের সাথে সুলতার বিয়ে দিয়ে নিজের নরকতুল্য বৈবাহিক জীবনের কষ্ট নিজের ছেলের মধ্যে সঞ্চারিত করে ওর দাদু স্যাডিস্টিক আনন্দ উপভোগ করেছে।

বাসু!! কই কি করছিস!! অংকগুলো ঠিকঠাক করতে পারছিস তো? – বাসন্তীর বাবা ওর ঘরে ঢুকতে ঢুকতে বলে উঠল।

বাসু একটু চমকে উঠলেও নিজেকে সামলে নিয়ে বলল – শেষের দিকের এই দুটো বাদে সবকটাই করতে পেরেছি বাবা! বাবা একটু হেল্প কর না এই লাস্টের অঙ্ক দুটোয়!

বাপ-মেয়ের এখনকার কথাবার্তা শুনলে কেউ টেরও পাবে না যে এরা দুজনেই দুজনের সাথে নিজের জীবনের একটা দিক গোপন করে অভিনয় করে চলেছে, যেন সবকিছু কত্ত স্বাভাবিক! বাসন্তীর মন অবশ্য এখন আবার পড়ার দিকেই নিবিষ্ট হল, আর সুবোধবাবুও নিজের অর্জিত জ্ঞানের ভাণ্ডার নিজের মেয়ের সামনে উপুড় করে ফেললেন।

এইভাবে কেটে যায় আরও কিছুদিন, তারপর কিছু মাস আর অবশেষে এসে যায় সেই মাহেন্দ্রক্ষণ, বাসন্তীর মাধ্যামিক পরীক্ষা!! টেস্ট পরীক্ষায় কেবলমাত্র ৩ মার্ক্সের জন্যে তায়েবকে টপকাতে পারেনি, আগেই মেয়েদের মধ্যে প্রথম আর নিজের ক্লাসে তৃতীয় হয়েছিল প্রি-টেস্টে। এবার টেস্টে হাড্ডাহাড্ডি টক্কর দিয়েছে তায়েবের সাথে, কেবলমাত্র চার নম্বরের জন্যে হল প্রথম হওয়া হল না! বাসন্তী একমনে শেষ বারের মত ঝালিয়ে নিচ্ছিল বাংলার নোট গুলো, এমন সময় দরজায় কারোর ছায়া এসে পড়ল, বাসন্তী তাকিয়ে দেখে ওর দাদু অনাদি।

কি ব্যাপার দাদু, কিছু বলবে? – বাসন্তী বলে ওঠে। বাসন্তী মনে মনে অবশ্য বিরক্ত হয় পড়ায় ব্যাঘাত ঘটার জন্যে।

স্রেফ একটা কথা বলেই চলে যাব বাসু মা আমার। মন দিয়ে শোন – যদি মাধ্যমিকে এই জেলার মধ্যে প্রথম স্থান নিতে পারিস তাহলে তোকে আমি তোর খুব পছন্দের একটা জিনিস উপহার দেব। তুই শুধু রেজাল্টটা এনে দ্যাখা! ব্যস এটাই বলার ছিল। ঈশ্বর তোর মঙ্গল করুক, বিজয়িনী হোস, এই প্রার্থনাই করি।

দাদু তুমিও না, কাল পরীক্ষা আর আজকে তুমি মেন্টাল চাপ দিচ্ছ? প্লীজ তুমি এখন যাও, কথা দিলাম আপ্রান চেষ্টা করব!

সেদিন রাতে বাসন্তীর ঠিকমত ঘুমই হল না টেনশানের চোটে! খালি ভই করতে লাগল যে যা পড়েছে টা যদি পরীক্ষার হলে মনে না পড়ে! সক্কালবেলায় হুড়মুড়িয়ে স্নান সেরে বাসন্তী যখন বাইরে বেরোনোর জন্যে তৈরি হচ্ছে ঠিক সেই সময় সুলতা এসে দরজায় টোকা দিল, কোনমতে শাড়িটা ঠিক করে পরে দরজা খুলতেই দেখে মা বাইরে একটা ঠ্যালায় প্রদীপ জালিয়ে আর চন্দনের ছোট্ট বাটি হাতে দাঁড়িয়ে আছে, বাসন্তী ঢিপ করে মাকে একটা প্রনাম করতেই মায়ের পায়ের কাছেই তিনটি মানুষ এসে দাঁড়াল – দাদু, বাবা আর চাঁপা কাকী। ওই অবস্থাতেই তিনজনকে প্রনাম করে উঠে দারাতেই মা ওর কপালে চন্দনের একটা মস্ত বড় ফোঁটা লাগিয়ে দিল, আর গালে একটা ছোট্ট চুমু দিয়ে বলল, যাঃ ভাল করে পরীক্ষা দিস। বাকি তিনজনে শুভেচ্ছা দিল আর তারপর ওর দাদু ওর হাত ধরে ওদের ঘোরের পাঁচিলের বাইরের দরজা দিয়ে রাস্তায় নিয়ে দাড়াতেই বাসন্তীর চোখ পুরো ছানাবড়া, বাইরে দাঁড়িয়ে আছে গসিলভার গ্রে রঙের একটা হুন্ডাই আই টয়েন্টি, একদম নতুন, গাড়ির সিটগুলোর থেকে প্লাস্টিকের মোড়ক চকচক করছে। বাসন্তীর দিকে স্মিত মুখে তাকিয়ে ওর দাদু বলে উঠল – এটায় করে পরীক্ষা দিতে যাবি তুই, চুপিচুপি কিনে ফেললাম। বলেছিলাম না পরীক্ষা ভাল দিলে জব্বর উপহার দেব, এই গাড়িটা তুই জেলায় প্রথম হলে পারমানেন্টলি তোর হবে, টাউনের ড্রাইভিং স্কুলে কথা বলে রেখেছিস, তোকে চালান শেখাবে। তারপর তুই গাড়ি চালিয়ে নিজেই কলকাতায় পড়তে যেতে পারবি! কি এবার পরীক্ষার খাতায় মন বসবে তো?!!

বাসন্তী পুরো হতবাক। কি বলবে দাদুকে, লোকে ভাল রেজাল্ট হলে ঘড়ি দেয়, ক্যালকুলেটার দেয়, কিম্বা মোবাইল, অথবা ছেলেদেরকে বাইকও গিফট পেটে দেখেছে বাসন্তী! তা বলে আস্ত একটা গাড়ি!! এ যে নিজের চোখে চোখে দেখেও বিশ্বাস হয় না। অবাক হওয়ার আরও বাকি ছিল। বাসন্তী দেখে ওই গাড়িটার পিছনে আবার একটা নতুন গাড়ি, জিজ্ঞাসু চোখে দাদুর দিকে তাকাতে দাদু হো হো হো করে অট্টহাস্য করে বলে – আমার বাসু মার নজরে তাহলে এটাও পড়েছে!! আসলে আমার কোনোকালে গাড়ির সখ ছিল না রে, কিন্তু তোকে দিচ্ছি আই টয়েন্টি আর এদিকে বাড়ির বাকি লোকেদের একটা প্রেস্টিজ তো আছে না?!! লোকে বলবে ওই দ্যাখ অনাদির নাতনী গাড়ি হাঁকাচ্ছে আর এদিকে দাদু খেটে মরছে জমি জমায়, কি স্বার্থপর মেয়ে!! কিন্তু আমি তো জানি তুই কেমন, তোর নিন্দা আড়ালে হলেও আমার বুকে খুব বাজবে রে! তাই বাকি লোকেদের জন্যে একটা স্করপিও নিয়ে নিলাম!! রংটা বেশ হয়েছে না, আমার বড় গাড়ি কালো রঙ্গেরই পছন্দ! বেশ হয়েছে না?

বাসন্তী – কিন্তু দাদু এত্ত খরচ!! তুমি কি…….

অনাদি (বাসন্তীকে মাঝপথে থামিয়ে) – ওরে অনাদি পাল চাইলে বিশটা গাড়ি হাঁকাতে পারে, এ এবার কোন খরচ নাকি, ইচ্ছে হয়েছে কিনে নিয়েছি! বেশ করেছি!! একদম খুঁতখুঁত করিস না তো!! নে নে বেলা হয়ে যাচ্ছে, ঠাকুরের নাম নিয়ে বেরিয়ে পর, তোর সাথে তোর মা আর চাঁপা কাকী যাবে, পরীক্ষা শেষ হলে তোর সাথেই ফিরবে!!

বাসন্তী – আমার যে তিন ঘন্টার পরীক্ষা, ওখানে কোথায় বসবে মা আর চাঁপা কাকই?!

অনাদি – সেটা ওরা বুঝবে! তোমায় সেটা নিয়ে মাথা না ঘামালেও চলবে পাকা মেয়ে! সুদ্দু পরীক্ষা নিয়ে ভাব!! বাকীটা আমরা দেখব!! যা যা দেরি হয়ে যাছে, উঠে পড় গাড়িতে, কালকে স্করপিওটা নিস, আজ ওটায় নাম্বার প্লেট বসবে! কেমন!! যাও যাও তোমরা বেরিয়ে পড়, দুর্গা দুর্গা!!

গাড়ির ভিতরে পিছনের সিটে মা আর চাঁপা কাকী বসে আছে আর সামনের সিটে ড্রাইভারের পাশে বসে বাসন্তী। ড্রাইভারকে চেনে বাসন্তী, ওই করিমগঞ্জ টাউনেই যে মোটর মেকানিক কাম ড্রাইভিং স্কুল আছে, তার মালিকের ছেলে, ভাল নাম কি তা জানা নেই, কিন্তু লোকে ওকে ওস্তাদ বলে ডাকে! বছর চব্বিশ হবে, সারা মাথায় ঝাকড়া চুল, একটা ছাই রঙের জিনস আর নেভি ব্লু রঙের রাউন্ড নেক জামা পরে আছে, সারা শরীরে মেদের নামমাত্র নেই। সবসময় ওকে দূর থেকে দেখেছিল বাসন্তী, দেখেছিল ওদের স্কুলের সহপাঠীরা ওকে ঝাড়ি মারছে, আজ কাছ থেকে দেখে কারনটা টের পেল বাসন্তী। উফফ কি মাসল রে বাবা!! হাতের গুলিটা অ্যাই ফোলা, ওর দুটো হাত এক করলেও তার থেকে ঘেরে বেশী হবে, গায়ের ঈষৎ শ্যামলা রঙ ওর পুরুষালী ভাবকে আরও বলিষ্ঠ করেছে! সামনের লুকিং গ্লাস দিয়ে মা আর চাঁপা কাকীর দিকে তাকিয়ে কিন্তু ওর এই ক্ষণিকের মুগ্ধতা মুহূর্তে কেটে গেল। বাসন্তী দেখল ওর মা আর চাঁপা কাকী চোখ দিয়ে ওস্তাদকে গিলে খাচ্ছে! উফফ শালী ছিনাল কুত্তি, ডাইনিচুদি দুটো মনে হয় তাকিয়ে তাকিয়েই চুদে দেবে ওস্তাদকে!! আড় চোখে ওস্তাদকে দেখে অবশ্য একটু হতাশ হল বাসন্তী, ভাবলেশহীন মুখে গাড়ির স্টিয়ারিং ঘোরাচ্ছে, দুটো আধবয়সী দবকা সুন্দরী মাগী যে ওকে নিরন্তর দৃশ্যলেহন করে যাচ্ছে, সেদিকে ওর যেন কোনো ভ্রূক্ষেপই নেই! হয়তো নিত্যদিন ঝাড়ি খেয়ে খেয়ে ওস্তাদ পোক্ত হয়ে গেছে!

যাকগে যাক, যে যা করছে করুক, বাসন্তী নিজের মনকে আসন্ন পরীক্ষার দিকে নিবিষ্ট করল, মনে মনে একবার একটা ঝড়ো রিভিশন মারতে থাকল, আজ বাংলা পরীক্ষা। খুব একটা চাপ নেই, গদ্য, পদ্য, ব্যকরণ সব ভালই ঝালাই হয়েছে! স্কুলের সামনে গাড়িটা দাঁড়ানোর পর বাসন্তী নামার সময় ওদের বন্ধুদের দেখতে পেল! সব্বার চোখে একটাই জিজ্ঞাসা, কিরে গাড়িটা তোদের? কবে কেনা হয়েছে! বাসন্তী একচোটে সব্বাইকে জানিয়ে দিল, দাদু কিনেছে, বাড়ির জন্যে! ওটা যে ওর আসন্ন গিফট হতে পারে, সে ব্যাপারটা উহ্যই রাখল! কিন্তু বাসন্তী যে একাই চমক দিতে পারে না, সেটাও আজ প্রমান হয়ে গেল! চমকটা দিল ওর বেস্ট ফ্রেন্ড তমালিকাই!

তমালিকা – বাসু!! আজকে আমাদের পরীক্ষার প্রথম দিন তো ডবল চমক পেলাম রে!

বাসন্তী – কেন রে!! কি হয়েছে??

তমালিকা – কেন? এই তুই এলি নতুন গাড়িতে আর তায়েব ওদিকে নিয়ে এসেছে নতুন বাইক!

উফফ!! জীবনে কি কোনও ক্ষেত্রেই এই তুল্যমুল্যর থেকে রেহাই নেই! সবসময় ওর তুলনা তায়েবের সাথে কেন হবে?! শালা ইচ্ছে করছে হাটে হাড়ি ফাটিয়ে দিতে, ইচ্ছে করছে তায়েব আর উৎপলের সম্পরকের কথা চিৎকার করে সব্বাইকে বলে দিতে! দিক সবাই ওর মুখে থুথু! শালা আনলি আনলি এইদিনকেই আনতে হল নতুন বাইক! ওদিকে তমালিকা বলেই চলেছে!

তমালিকা – জানিস ওর দাদা কামরুল থাকে রিয়াধে!! ওখানে ওর জুয়েলারির ব্যবসা আছে! ওই নাকি ওখান থেকে টাকা পাঠিয়েছে ভাইকে বাইক কেনার জন্যে! ওখানে তো তেলের পয়সা!! দু হাতে কামাচ্ছে আর বিলাচ্ছে! কি দারুণ দেখতে বুলেট থান্ডারবার্ডটা! তার সাথে পেয়েছে অ্যাপলের আই ফাইভ ফোন! কি কেত মারছে রে!!!! আর তুই তো জানিস উৎপলটা রামভক্ত হনুমান একটা, তায়েবের সঙ্গে চব্বিশ ঘণ্টা সেঁটে থাকে! তা সেঁটে থাকার ফলও জুটেছে, ওকে আবার তায়েব একটা স্যামসুঙ্গের গ্র্যান্ড বলে যে লেটেস্ট ফোনটা বেরিয়েছে না, ওইটা গিফট করেছে! সব্বার সামনে দেখিয়ে বেড়াচ্ছে, আবার তায়েব বলছে ওর দাদা নাকি বলেছে পরীক্ষায় ফার্স্ট হলে ওকে গাড়ি দেবে, রেনোর ডাস্টার! ভাবতে পারছিস?!!

বাসন্তী (মনে মনে তায়েবের বাপ-বাপান্ত করতে করতে) – নাঃ! আমার আর খেয়েদেয়ে কাজ নেই তো, তাই এইসব নিয়ে ভাবতে বসব! দ্যাখ তমালিকা, আর সময় নেই, একটু পরেই ঘণ্টা বাজবে, যাই গিয়ে হলে বসি!

তমালিকা – হ্যা রে!! আমিও চলি, অল দি বেস্ট!
বাসন্তী – তোকেও রে!! ইসস এই প্রথম তোর আর আমার সীট এক হলে পরে নি!

তমালিকা – ঠিক বলেছিস রে!

চাঁপা আর সুলতা দাঁড়িয়ে দাঁড়িয়ে বাসন্তীর কার্যকলাপ দেখছিল, সুলতা মনে মনে ভাবছিল – সত্যি মেয়ের কপাল বটে, আমার বেলায় শ্বশুরের দাঁতকপাটি, আর মেয়ের বেলায় পায়েসবাটি! আজব গান্ডু লোকটা, আমার মেয়েকে যে হারে লাই দিচ্ছে, তাতে মেয়েটার পরকাল না ঝরঝরে হয়ে যায়। অবশ্য এখানে এসে ওর স্কুলের আরেক পড়ুয়া, যে কিনা আবার ওদের স্কুলে প্রথম হয়, তার চালিয়াতি দেখে সুলতার মুখ হাঁ হয়ে গেছে! কি যেন নাম বলছিল, হ্যাঁ তায়েব!! সত্যি, ভগবান যাকে দেয় বোধহয় এইভাবেই দেয়, ছোঁড়ার গায়ের রংটা কাল হলে হবে কি, কি দারুণ চেহারা! আজ সুলতার কপাল ভাল বলতে হবে, সকাল সকাল দু দুটো চাম্পু ছেলে দেখে ফেলল! মাল দুটোকে একসাথে বিছানায় তুলে গুদে পোঁদে একসাথে গাদন নিতে কেমন লাগবে এই ভেবে সুলতার গাটা শিরশির করে উঠল, ইসসস গুদ দিয়ে রসও কাটছে মনে হয়! এই রে বাসন্তীটা একটানা গল্প করে যাচ্ছে ওই তমালিকা ছেমড়িটার সাথে, ওদের গল্পটা জলদি থামিয়ে বাসন্তীকে পরীক্ষার হলে পাঠাতে হবে!!

সুলতা – বাসু, অনেক গল্প হয়েছে!! আর নয়, যা, গিয়ে নিজের সীটটা দেখে নে! (এরপর তমালিকার দিকে তাকিয়ে) তুমিও যাও মা! ভাল করে পরীক্ষা দিও! জয় মা কালী!
[+] 1 user Likes paimon's post
Like Reply
#11
পর্ব – ৫

কালকে ভৌতবিজ্ঞান পরীক্ষা! ব্যস, এই একটা পরীক্ষা মিটে গেলেই শেষ! আগের সব পরীক্ষা বাসন্তীর খুব ভাল হয়েছে, এটারও প্রস্তুতি যথেষ্ট ভাল, কাজেই টেনশন নেই তেমন! এই কদিন পরীক্ষা দিয়ে দিয়ে আগের সেই উত্তেজনাটা অনেক কমেছে! কিন্তু একটা অন্য উত্তেজনা মনের মধ্যে বাসা গেরেছে, কাল পরীক্ষা হলেই মাধ্যমিকের পালা শেষ, ছুটি শুরু!! উফফ কি মজা!!

ইনভিজিলেটারগুলো বেশ কড়া ধাতের, ৭-৮ জনকে টুকতে গিয়ে ধরেছে, এবং তাদের ওই পেপার বাতিলও করেছে! বাইরের থেকে কয়েকটা ছেলেপুলে ঝামেলা পাকাতে এসেছিল এই ব্যাপারটা নিয়ে, কিন্তু করিমগঞ্জে এখনও বেয়াদপি তেমন জাঁকিয়ে বসতে পারেনি, পুলিশ আর শিক্ষকরা ছেলেগুলোর বিরুদ্ধে একশান নেবার আগেই পাড়ার লোকজনই বাইরের ছেলেগুলোকে উত্তম মধ্যম দিয়ে থানায় তুলে দিয়েছে আর মজার কথা এইসব পাড়ার লোকেদের মধ্যে যারা টুকতে গিয়ে ধরা পড়েছে তাদের বাবারাও ছিল! ওরা নিজেদের ছেলেদেরও টোকার জন্যে বেদম কেলিয়েছে!

কিন্তু বাসন্তীর দুরতম কল্পনাতেও ছিল না আজ কি হতে চলেছে, যা ছিল প্রত্যাশিত, আজকের ঘটনা সেই ধরা বাঁধা ছককে যে এমনভাবে তছনছ করে দেবে তার সম্পর্কে বাসন্তীর কোনো ধারনাই ছিল না। পরীক্ষার হলে কোয়েশচেন পেপারটা হাতে নিয়ে বাসন্তীর চক্ষু স্থির! ১০ নম্বরের একটা প্রশ্ন এসেছে, যেটায় তাপবিদ্যুতের ওপর একটা অঙ্ক কসতে দেওয়া হয়েছে, কিন্তু এটা তো সিলেবাসে নেই! ওর স্পষ্ট মনে আছে, ওকে স্যার বলেছিলেন, বাসন্তী দেখল ওই প্রশ্নটা আবশ্যিক, অর্থাৎ করতেই হবে! ও আর অপেক্ষা না করে উঠে দাড়িয়ে ইনভিজিলেটার কে ব্যাপারটা জানাতে উনি ওই স্কুলের ভৌত বিজ্ঞানের শিক্ষক কে ডেকে পাঠালেন। কিন্তু কি সর্বনাশ! উনি স্পষ্ট জানালেন, চার মাস আগে কিছু অধ্যায় যোগ করা হয়েছে ভৌতবিজ্ঞানের সিলেবাসে, যার মধ্যে এই অঙ্কটা যে অধ্যায় থেকে দেওয়া, সেটাও পড়ে!

এ বাবা, কি হবে!! বাসন্তীর চোখ ফেটে জল গড়িয়ে আসছিল, এমন কপাল যে আজ ওর পিছনেই তায়েব বসেছে!! খানকীর বাচ্ছাটার দিকে তাকাতে গিয়ে দ্যাখে মালটা খুকখুক করে হাসছে!! দ্যাখে সর্বাঙ্গ যেন জ্বলে গেল বাসন্তীর!! শালা ওর গাঁড় মারা যাচ্ছে আর শুয়োরের বাচ্ছাটা মজা লুটছে!! বাসন্তী চুপচাপ বসে পড়ল পরীক্ষা দিতে!!

বাসন্তীর সবকটা প্রশ্নের উত্তর লেখা হয়ে গেছে, কেবলমাত্র ওই দশ নম্বরেরটা ছাড়া, এখনো ঝাড়া পয়তাল্লিশ মিনিট বাকি পরীক্ষার শেষ ঘন্টা পড়তে! বাসন্তীর কান্না পাচ্ছে। একটু মুখ তুলে তাকাতে বাসন্তী দেখল ইনভিজিলাটারটা নাক ডাকিয়ে ঘুম দিচ্ছে, আর আসে পাশে সেই সুযোগে ছেলেপুলেগুলো পাতা চালাচালি করছে!! বাসন্তী একটা দীর্ঘশ্বাস ফেলে মন শক্ত করে উঠে পড়তে যেই উদ্যোগ নিয়েছে সেই মুহূর্তে পিছনে একটা স্কেলের খোঁচা খেল, ঘাড় ঘুরিয়ে পিছনের দিকে তাকিয়ে দ্যাখে তায়েবের হাতে একটা স্কেল ধরা!! বাসন্তী চোখ পাকিয়ে কিছু বলতে যাবে, তায়েব ওর দিকে ওর নিজের ঠোটে আঙ্গুল রেখে ওকে চিৎকার করতে মানা করল! তারপর চাপা স্বরে ওকে বলল – বাসু একদম চেল্লাবি না, এই পাতাটা ধর আর চুপচাপ টোক!! ওতেই উত্তরটা করা আছে!

বাসন্তী (হিস হিসিয়ে) – তুই ভাবলি কি করে আমি টুকব, তাও তোর থেকে!! আমার চাই না তোর দয়া ভিক্ষা!!

তায়েব (ফিক করে) – তুই তো কি তোর বাপ নেবে!! বেশী নখরা করিস না! চুপচাপ টুকে নিয়ে পাতাটা জলদি ফেরত দে, আমায় খাতাটা বাঁধতে হবে! নইলে আমি ইনভিজিলেটরকে এমনিই বলব যে তুই আমার দদেখে টুকছিলি, ওই যে ইনভিজিলেটরটা নাক ডাকছে, ও কে জানিস?! আমার ফুপা হয়, কাজেই ও আমার কথাই বিশ্বাস করবে, বুঝলে গবেট!! নে নে টাইম নষ্ট করিস না!

বাসন্তী মনে মনে ভাবল এখন তায়েবের সাথে ও যদি কিছু করতে যায় তাহলে ওর কেরিয়ারটাই শেষ হয়ে যাবে। চুপচাপ তায়েবের থেকে পেপারটা নিয়ে যা আছে তাই টুকে গেল! ২ মিনিটও লাগল না, শেষ করে ও পেপারটা তায়েবের হাতে ধরিয়ে দিল, কিন্তু সেই সাথে শেষ ঘন্টা পড়া অব্দি ও যা টুকেছে তায়েবের থেকে সেটা পাখি পড়ার মতন করে মুখস্থ করে গেল! তারপর ঘন্টা বাজতেই সোজা এক দৌড়ে হল থেকে বেরিয়ে স্কুল কম্পাউন্ডের বাইরে এসে গাড়িতে উঠে পড়ল! মা আর চাঁপা কাকী বাসুর মুখ দেখে ভয় পেয়ে বলে উঠল – কি রে খারাপ হল নাকি??!!

বাসন্তী – নাঃ! ভাল হয়েছে, খালি খুব গরম ছিল হলে, ফ্যান চলছিল না লোডশেডিং এর জন্যে, তাই ঘেমে নেয়ে ক্লান্ত হয়ে পড়েছি মা, উফফ চল চল জলদি বাড়ি চল, পরীক্ষা শেষ, এবার একটু জিরুতে পারব!!

সুলতা – ঠিক আছে বাসু, চল চল!! সত্যি তো কদিন খুব চাপ গেছে, গিয়ে স্নান করে খেয়ে দেয়ে বিশ্রাম নিস

এরপর কেটে গেছে বেশ কিছু দিন, এর মধ্যে বাসন্তী ওর মামার বাড়ি থেকে ১৫ দিন থেকে ঘুরে এসেছে, এইবার রেজাল্টের পালা, কাল বেরোবে!! খুব চিন্তা হচ্ছে, কি হবে!! রাত যেন কাটতেই চাইছে না। আকাশ পাতাল দুশ্চিন্তা করতে করতে হটাত মনে পড়ে গেল, তায়েবের কথা, ও সেদিন ওকে কোনো ভুল উত্তর টুকতে দেয় নি, কারন ও পুরো সমাধানটা মনে করে পরে এসে ওর প্রাইভেট টিচারকে বলেছিল!! উনি শুনে বলেছিলেন একদম ঠিক, কিন্তু আমি তো তোমায় এটা পড়াই নি, তুমি কি করে জানলে?!! বাসন্তী উত্তরে বলেছিল হল থেকে বেরিয়ে ও একজনের থেকে উত্তরটা জেনে ছিল, আসলে সত্যিটা বলার সাহস ওর ছিল না!! যে মেয়ে এই অঞ্চলে মেয়েদের মধ্যে পরীক্ষায় প্রথম হয়, সে কিনা টুকেছে!! ওর পক্ষে এই কথাটা স্যারের সামনে স্বীকার করার সাহস ছিল না।

দেখতে দেখতে ভোরের আলো ফুটল, কাল বাসন্তীর সারা রাত ঘুম হয় নি, আজকে দুপুর বার টায় জানা যাবে মাধ্যমিকের ফল! বুকটা ধুকধুক করছিল, আর বাড়ির বাকি লোকেদের কথা না বলাই ভাল, বিশেষত দাদুর! যা হইচই করছে, দেখে বাসন্তীর আত্মারাম খাঁচাছাড়া!! আগের থেকেই মিষ্টির দকানে অর্ডার দিয়ে স্পেশাল মোহনভোগ আর সরপুরিয়া আনা হয়েছে, আবার একটু সকালে আস্ত একটা ৪ কিলর কাতলা মাছ কিনে এনেছে অনাদি! দেখতে দেখতে ঘড়িতে ১১ টা বাজলে বাড়ির সবাই একসাথে বেরল, বলা বাহুল্য স্করপিও গাড়িটা আগেই এসেছে, ওটাতেই সবাই মিলে রওনা দিল! স্কুলের সামনে আজ কি ভিড়, সবারই অভিভাবকরা এসেছে তাদের ছেলে বা মেয়ের সাথে! ইসস কি বিশ্রি অভিজ্ঞতা, এই বাবা-মারা অর্ধেক টেনশন বাড়িয়ে দেয় ছেলে মেয়েদের!! কাঁটায় কাঁটায় দুপুর বারো টায় সবাইকে স্কুলের মাইন গেট খুলে ভিতরে রাখা মস্ত বোর্ডের দিকে যেতে বলা হল, ওখানেই খুদে খুদে অক্ষরে নাম, রোল নম্বর, কত মার্ক্স, কটা লেটার এইসব লেখা আছে!! বাসন্তী আর সব্বার সাথে হুরমুড়িয়ে বোর্ডের সামনে দাঁড়িয়ে বোর্ডের দিকে তাকিয়ে আনন্দে আত্মহারা হয়ে গেল!! ও প্রথম হয়েছে ওর স্কুলে, ৯৫.৭ শতাংশ নম্বর, এই স্কুল তো দূর এই জেলায় কেউ পায় নি বোধহয়, নির্ঘাত র্যা ঙ্ক করেছে! আর তারপরেই রয়েছে তায়েবের নাম!! ইসসসসসস!! একি!! ওর থেকে মাত্র ৬ নম্বর কম পেয়েছে তায়েব!! এর মানে তো একটাই! মুহুরতের মধ্যে ওর জিতে যাওয়ার পুরো আনন্দে কে যেন এক রাশ জল ঢেলে দিল!! এর মানে সেদিন ওই দশ নম্বরের উত্তরটা তায়েব ওকে না বললে আজকে ওর নামটা তায়েবের পরেই থাকত, ঠিক যেমন অনেক খাটার পর টেস্ট পরীক্ষায় ছিল!! তার মানে ও তো চিটিং করে জিতেছে, আসল বিজেতা তো তায়েব! এদিক ওদিক তাকাতে তায়েবের দিকে নজর পড়ল, কি আশ্চর্য, ওর মুখে হেরে যাওয়ার কোনও গ্লানি নেই!! বিন্দাস বন্ধুদের গলায় জড়িয়ে ধরছে, হা হা হি হি করে বেড়াচ্ছে! একজন ওকে দেখে টোন কাটল! কি রে বাসু তো তোকে টেক্কা মেরে বেরিয়ে গেল, গুরু এ তো দেখছি ওস্তাদের মার শেষ রাতে!!!

তায়েব – দূর বাল, আমি কোনকালে এসব পাত্তা দি নি, আমি ছেয়েছিলাম ৯০ পেরসেন্টের ওপর নম্বর, ওটা আমার দরকার ছিল, পেয়ে গেছি, আর আমি জানি তায়েব ওটার হকদারও! কাজেই আমি খুশ! তোরা মরগে যা রেস করে, আমি চললাম বাড়ি, রাতে আসিস, আজ কেউ নেই, দু পেটি হুইস্কি আনিয়েছি, খেয়ে জাশ, বাইরে থেকে কাবাব আনাচ্ছি, পারলে চলে আসিস!!

বাসন্তীর মনে হল আজকে ও সত্যি সত্যি হেরে গেল তায়েবের কাছে, ও এতটা আত্মাকেন্দ্রিক যে তায়েবকে সেদিনের পর থ্যাঙ্কস পর্যন্ত জানায়নি। বাসন্তী কোনোদিকে না তাকিয়ে সোজা তায়েবের দিকে এগিয়ে গেল।

বাসন্তী – তায়েব! কনগ্র্যাটস! সেদিন তুই হেল্প না করলে, আসলে মানে, তুইই তো ফার্স্ট হতিস! আমার তোকে অনেক আগেই থ্যাংকস বলা উচিত ছিল, পারলে ক্ষমা করিস!

তায়েব – একি রে!! শালা আজ তো তোর খুশির দিন, গলা খুলে চেল্লা, দিল খুলে হাস!! এসব সেন্টি দিস না মাইরি! একটা কথা অবশ্য বলব, তোর খারাপ লাগবে হেব্বি, তবুও বলব! তুই যদি মাইন্ড করিস তো আমার বাল ছেঁড়া গেল!! হি হি!!

অন্য সময় হলে তায়েবের এই ওপেন খিস্তি শুনে বাসন্তী ওকে হয়ত যা নয় তাই বলে দিত, কিন্ত আজ ওর এই প্রাণখোলা তায়েবকে খুব ভাল লাগছে! তাই কিচ্ছু বলল না! ওদিকে তায়েব ওর বাইকে কিক দিয়ে স্টার্ট দিয়ে গলাটা খাটো করে বাসন্তীর কানে ফিসফিসিয়ে একটা কথা বলল – ৯০ পারসেন্ট মার্ক্স ছাড়াও এই পরীক্ষায় আমার আরেকটা সাধ পূর্ণ হয়ে গেল রে, আমি শেষদিনকে প্রাণ ভরে তোর গাঁড় দেখছিলাম পিছনে বসে, মনে হচ্ছিল চেটে চুদে ফাঁক করে দি, প্লিজ ডোন্ট মাইন্ড, আমি দিল থেকেই কথাটা বললাম, তুই আমায় পরে প্রাণ ভরে খিস্তি দিয়ে নিস, চলি বাই, টাটা!! হি হি হি হি!!

বাসন্তী এতটাই থতমত খেয়ে গিয়েছিল তায়েবের কথা শুনে যে কি উত্তর দেবে ভেবে ওঠার আগেই তায়েবের বাইকটা ওর চোখের সামনে একরাশ ধুলো উড়িয়ে গায়েব হয়ে গিয়েছিল। কেন জানিনা বাসন্তির মনে রাগ জমা হচ্ছে না, উলটে অ নিজেই অবাক হচ্ছে এই ভেবে যে ওর মনে মনে তায়েবের কথাটা ভেবে রোমাঞ্চ হচ্ছে! ইসসস ওর মনের ভিতরটা কি এতটাই বিকৃত!
কি রে সঙের মতন এখানে একলা দাঁড়িয়ে আছিস কেন রে বাসু?!! আমার যে আজ গর্বে বুকটা দশ হাত চওড়া করে দিয়েছিস রে তুই! দেবেন মাস্টার বলছিল তুই জেলায় প্রথম আর মাধ্যমিকে রাজ্যে অষ্টম স্থান পেয়েছিস!! উফফফ সাব্বাস বেটি, এই না হলে রেজাল্ট!! চল মা, আমরা সব্বাই বাড়ি যাই, বাড়িতে সুধু আমার চেনাজানা নয়, জানিস সেখানে পাড়ার তিন ডজন লোক ছাড়াও কলকাতা থেকে একজন সাংবাদিক এসেছে, তুই ত মেয়েদের মধ্যে এ রাজ্যে দ্বিতীয়, সেটা জানিস?!!! - অনাদি একটানে কথাগুলো বলে বাসন্তির হাত ধরে একপ্রকার হিড়হিড় করেই টেনে নিয়ে গিয়ে গাড়িতে ওঠাল ওকে! গাড়ির ভিতর ততক্ষণে বাড়ির সবাই বসে আছে, আর বাসন্তীকে দেখতে পেয়ে হাবিজাবি কি যে সব বলে চলেছে তার সব বাসন্তীর মাথায় স্পষ্ট করে ঢুকছিলও না, ও তখন একমনে তায়েবের বলা কথাগুলোকে ভেবে যাচ্ছিল!! ইসসস তায়েবটা কি অসভ্য, ওইরকম কঠিন পরীক্ষার সময়ও কেউ যে এইসব করতে পারে এটা ও ভাবতেও পারছিল না! ভাবা যায়? পরীক্ষার হল জুড়ে যে সময় কেউ লিখতে অথবা কেউ টুকতে ব্যস্ত ছিল ভৌতবিজ্ঞানের টুকিটাকি উত্তর, সেই সময় উত্তর লেখার ফাঁকে একটি ছেলে তার গাঁড়ের দিকে ইতি-উতি তাকাতে পারে, আর সেটা নিয়ে রগরগে জল্পনা কল্পনা করতে পারে এটা যে ওর মাথাতেই আসতে চাইছে না!

বাসন্তীর আনমনা ভাবটা আর কেউ লক্ষ্য করুক বা না করুক, সুলতার নজরে ঠিক এসেছে! আর সেই সাথে একটা ঝাপসা আন্দাজও করেছে সুলতা! সুলতা দেখেছিল যে বাসন্তীর খুশিতে উজ্জল ওই মুখটাতে চিন্তা-ভাবনার ধুম্রজাল এসেছিল ওই তায়েব বলে ছোড়াটার সাথে কথা বলার পর থেকে! ছেলেটা বাড়াবাড়ি রকমের স্মার্ট, আর যে রকম চেঁচিয়ে চেঁচিয়ে বন্ধুদের মাল খাওয়ার দাওয়াত দিচ্ছিল তাতে গান্ডুটা যে অতিরিক্ত মাত্রায় নির্লজ্জ, সেটা আর বলে দিতে লাগে না! ও ব্যাটা আবার দ্বিতীয় হয়েছে বাসুর স্কুলে, কিন্তু মানতে হবে ছোঁড়ার এত্ত ভাল রেজাল্ট করেও দেমাক নেই এক ফোঁটা! বোধহয় বাসুটা ওকে রেজাল্ট ভাল হবার জন্যে অভিনন্দন জানাতে গিয়েছিল, কিন্তু ওই ছোঁড়ার যেরকম কাটা কাটা কথা, হয়ত ওকে উল্টোপাল্টা কিছু বলে থাকবে! আর দেখে শুনে যাই মনে হোক, মনে মনে ওই গান্ডুটার নিশ্চয়ই গাঁড় জ্বলছে, কারন এতকাল ওই বাসুর স্কুলে প্রথম হয়ে আসছিল আর মাধ্যমিকে বাসু ওকে টপকে গিয়েছে, আর তাই ভিতর ভিতর যে জ্বালাটা ছিল বাসুর কাছে হেরে জাওয়ার জন্যে সেটাই কুৎসিত ভাষায় উগরে দিয়েছে বাসুর কাছে! আহারে আমার বাসু খুব কাচা মনের, ওর খুব মনে লেগেছে, তাই নির্ঘাত ওইরকম মনমরা হয়ে আছে বেচারি!

সবার সাথে সারাদিন কাটানোর পর বাসু যখন ক্লান্ত পায়ে নিজের দোতলার ঘরে গিয়ে ঢুকছে, তখন বাসুকে একলা পেয়ে সাতপাঁচ ভেবে সুলতা বলেই ফেলল ওর মনের কথা – বাসু মা! তুই খুব ক্লান্ত হয়ে গেছিস না? আয় খাটে এসে বস আর আমার কোলে মাথা দে, আমি তোর মাথায় নবরত্ন তেল মাখিয়ে দি, দেখবি খুব ভাল ঘুম হবে

বাসন্তী – না মা, তোমায় কিছু করতে হবে না, ধকল তো তোমার ওপর দিয়েই গেছে বেশি, এই একগাদা লোকের খাবার দাবার, তাদের সময় সময় চায়ের জোগান, উফফফ!! লোকও এসেছিল বটে, আর বিশেষ করে ওই রিপোর্টারটা!! আরেঃ, তুমি খবরের কাগজের লোক বলে কি মাথা কিনে রেখেছ নাকি, সর্বক্ষণ বকবক তার ওপর প্রত্যেক আধা ঘন্টায় চা-এর আবদার, আর দাদুও ওই লোকটাকে পেয়ে যেন হাতে চাঁদ পেয়েছে, আমার খুব বাজে লাগছিল দাদুর আদেখলাপনা দেখে!

সুলতা – বাসু!! দাদুর সম্পর্কে ওরকম বলতে নেই, আজকে বাড়ির মধ্যে আমরা সব্বাই খুশি, খুব গর্বের দিন আজকে, তোর দাদুর বহিঃপ্রকাশ একটু বেশি চড়া, এই যা!! আয় মা আয়, আমি একটুও ক্লান্ত নই, আয় তো মা, তোর মাথায় তেল মালিশ করে দি!

বাসু আর কথা বাড়ায় না, চুপটি করে সুলতার কোলে মাথাটা এলিয়ে দেয়। সুলতার নরম নরম আঙ্গুলগুলো বাসন্তীর মাথার চুলে হারিয়ে যেতে থাকে, বাসন্তীর সত্যি আজ বড্ড ধকল গেছে! ওর আরামে চোখ বুজে আসছে, এমন সময় সুলতা বলে উঠল – হ্যাঁ রে বাসু, সত্যি করে বলত মা আজ কি তায়েব তোকে উল্টোসিধে কিছু বলেছিল নাকি রে? আমি দেখেছি, ওর সাথে কথা বলার পর থেকেই তুই কেমন আনমনা হয়ে গেছিস! আমি তোর মা, আমার কাছে কিছু লুকাস না, বল তো মা!

বাসুর তন্দ্রা কেটে যায় পুরোপুরি। না, যা তায়েব বলেছে, সেটা ওর মাকে কোনমতেই বলা চলে না, কিন্তু হটাৎ ওর মাথায় যে কি পোকা নড়ল ও জানে না, কিন্তু নিজেকেই অবাক করে দিয়ে ও ফসস করে বলে বসল – জান মা, তুমি ঠিক ধরেছ, ও আমায় যা বলেছিল তা তোমায় বলবনাই ভেবেছিলাম, কিন্তু তুমি জিজ্ঞেস করছ বলেই জানাচ্ছি, তারপরেই বল আমার মনমরা হওয়া ঠিক ছিল না বেঠিক! আসলে তায়েবকে কনগ্র্যাটস জানানোর পর আমায় বলে ও এখন ওর প্রভাস স্যারের থেকে প্রাইভেট টিউশন করছে ফিজিক্স আর ম্যাথসের জন্যে! তুমি তো জানই দাদুও প্রভাস স্যারকে বলেছিল, কিন্তু ওনার প্রাইভেটের একটা স্লটই খালি ছিল আর সেটা তায়েব আগেই বুক করে রেখেছিল স্যরকে বলে, তাই স্যার আমায় ওনার কোচিং ক্লাসেই আসতে বলেন। মা তোমায় জানিয়ে রাখি যে প্রভাস স্যারের স্টুডেন্টদের জয়েন্টে সাকসেস রেট সবথেকে বেশি এই তল্লাটে! কিন্তু আমি ওই ৬০জনের ব্যাচে পড়লে, ওনার সেরাটা নিতে পারব না, আর আমি সেটাই চাই! তায়েব বলছিল ওর বাড়িতে স্যারকে বলে ও আরেকজনকে, মানে আমাকে পড়াতে আল্যাউ করাতে পারে! কিন্তু সেক্ষেত্রে আমায় ওর বাড়ি গিয়ে পড়ে আসতে হবে! আমি ওকে মুখের ওপর হ্যাঁ বা না কিছুই বলতে পারি নি! কারন আমার ইচ্ছে থাকলেও দাদু আমায় পারমিশন দেবে কিনা তাই জানিনা, তাই চিন্তা করছিলাম দাদুকে কি বলব, কখন বলাটা ঠিক হবে! এই হল কারণ। বুঝলে?!

সুলতা (একটু হাল্কা হেঁসে) – দূর পাগলী! তোর ভয় কিসের, আমি বলছি তোর দাদু রাজি হবে, তুই শুধু যা আমায় বলেছিস সেই পুরো মহাভারত না বলে সোজাসাপ্টা বলবি তুই তায়েবের ওখানে প্রভাস স্যারের কাছে পড়বি, ওনার কোচিং ক্লাসে নয়, কারন সেক্ষেত্রে তোকে ৬০ জনের সাথে বসতে হবে, তায়বের ওখানে তোরা খালি দুজনেই পড়বি, তাই আরও মন দিয়ে পড়তে পারবি! বুঝলি পাগলী?!!

বাসন্তী ওর মাকে যা বলেছিল, তা পুরোটা বানানো নয়, কিন্তু একটা বিশাল ঝুঁকি আছে ওর আজকের কথায়, আর এই ঝুঁকির একটা একদম কাছের আর আরেকটা স্বল্প দুরের! আপাতত কাছের ঝুকিটা কিভাবে এড়ানো যায় সেটার ব্যবস্থাই ওকে নিতে হবে। বাসন্তী ঘুমের ভাব করল, সুলতাও ভাবল মেয়ে বোধহয় ঘুমিয়ে পড়েছে, সেই জন্যেই মেয়ের মাথাটা নিজের কোল থেকে আলতো করে নামিয়ে মাথার নিচে বালিশ দিয়ে আলোটা বন্ধ করে নিঃশব্দে নিচে চলে গেল। বাসন্তী এই সুযোগের অপেক্ষাতেই ছিল, বালিশের নিচের থেকে ছোটমামার দেওয়া মোবাইল ফোনটা বার করে তমালিকাকে কল করল।

বাসন্তী – হ্যালো, তমালিকা! তুই ঘুমিয়ে পড়েছিলি!

তমালিকা – না রে এই যাব শুতে, তোর তো আজ ঘুমই আসবে না, তাই না!! যা একখান রেজাল্ট করেছিস, উফফফ!! ভাবা যায় না রে!!

বাসন্তী – আবার থ্যাঙ্কস জানালাম! কিন্তু তুই আমার একটা উপকার করবি?! প্রমিস কর কাউকে বলবি না!

তমালিকা – কি রে প্রেমে পড়েছিস নাকি কারো সাথে?!! বল বল!! কোনও চিন্তা নেই! আমি কাউকে বলব না!!

বাসন্তী – উফফফ!! তোকে নিয়ে পারা যায় না!! এটা তার চেয়েও সিরিয়াস, আমায় তায়েবকে কনভিন্স করতে হবে যাতে করে ও আমায় ওর ওখানে প্রভাস স্যারের কাছে টিউশানি পড়তে আলাউ করে!

তমালিকা – উরেব্বাস!! কি স্কিমবাজ রে তুই!! ভাই আমি স্পষ্ট বলছি, একটা শর্তেই হেল্প করতে পারি!! আমারও ভাগ চাই!! আমিও পড়ব তোদের সাথে!!

বাসন্তী – এই নে!! গাছে না উঠতেই এক কাঁদি!! আগে কথা তো বলতে দে, ও রাজি না হলে আমার বিশাল বাঁশ আছে কপালে। আরেকটা ব্যাপার, তায়েবের স্বভাব কিন্তু সুবিধের নয়, তুই পারবি তো তোর বাড়ির লোককে মানাতে?!

তমালিকা – তুই ওর ওখানে একা একা যাওয়ার সাহস দ্যাখাতে পারছিস, তো আমি কেন পারব না, আর এখত্খুরে তো তুই আর আমি দুজনেই একসাথে থাকব। খুব পারব! তুই শুধু বল আমায় কি করতে হবে!

বাসন্তী – তোর কাছে তায়েবের নম্বরটা হবে?! আমার কাছে নেই!

তমালিকা – হ্যাঁ, আছে আছে!! নে নোট কর

নম্বরটা তমালিকার কাছ থেকে টুকে নিয়ে ওকে বাই বলে বাসন্তী আর দেরি করল না, টুক করে ডায়াল করেই ফেলল। বেশ খানিক বার রিং হবার পর ফোনটা রিসিভড হল!! উফফফ!! কি তারস্বরে গান বাজছে ওখানে, ফোনের ত্থেকেই যা জোরে আওয়াজ ভেসে আসছে তাতে ওর গলা শুনতে পেলে হয়!!এদিকে বাসন্তী জোরে চেল্লাতেও সাহস করতে পারছে না, যদি বাড়ির লোক টের পায়, তাহলে ওকে কেঊ আস্ত রাখবে না আজ!

তায়েব – হ্যালো!! হ্যালো!! ধুর কে বাল কল করেছে!! হ্যালো কিছু শোনা যাচ্ছে না, কি বাইরে যাব, হ্যাঁ??? আচ্ছা আচ্ছা!! দাঁড়ান!! (বাড়ির বাইরে একটু নির্জনে এসে) হ্যাঁ বলুন!! কে বলছেন!!

বাসন্তী – এই গরধব! আমি বলছি, বাসন্তী!!

তায়েব – আরেঃ কি রে!! কি ব্যাপার এত্ত রাত্তিরে?? খিস্তিই যদি দেওয়ার ছিল তখন কালকেই দিতিস, তার জন্যে এত রাত্তিরে কেউ কল করে!!

বাসন্তী – তুই ঘুমাস নি?
[+] 1 user Likes paimon's post
Like Reply
#12
তায়েব – আমার দিনগুলো অধিকাংশ সময় রাত্তিরেই শুরু হয় গুরু!! আমার কথা বাদ দে!! বল কি কারনে কল করেছিলিস!!

বাসন্তী – তোর থেকে আবার একটা ফেবার চাইব!! দিবি?!!

তায়েব – তেরে গাঁড় কি কসম জানেমন, জান চাহিয়ে তো ও ভি দে দেঙ্গে!! খিক খিক খিক!! সরি সরি!! আমার শালা মুখটাই নর্দমা হয়ে গেছে!! মাফ করিস ভাই!! বল কি করতে হবে!!

বাসন্তী – আসলে আমি মানে ইয়ে!!!

তায়েব – আবে ভড়কাচ্ছিস কেন!! বল না কি বলবি!!

বাসন্তী – আমি না প্রভাস স্যারের থেকে টিউশন নেব, কিন্তু কোচিং ক্লাসে নয়, তোর ওখানে, মানে তুই যদি স্যারকে বলতিস, মানে ইয়ে তোর যদি মত থাকে তো ইয়ে আমার বন্ধু তমালিকা আছে না, ওকেও তাহলে নিতে হবে, মানে তুই যদি না চাস তো

তায়েব – হি হি হি হি!! বাঘের গুহায় ছাগল নিজের থেকে আসতে চাইছে এ প্রথম শুনলাম!! হি হি হি!!

বাসন্তী – মানে?!!! তুই কি বলতে চাস?!! ছাড়, কিচ্ছু করতে হবে না তোকে!!

তায়েব – লে বাড়া!! এত্ত চট করে খচে যাস না!! তোর সাথে মজা করার যো নেই!! নো প্রবলেম গুরু!! চলে আয় দুজনে!! তমালিকাটা তো তোর অল্টার ইগ, ওকে ছাড়া তোকে ভাবাও মুশকিল! যেমন আমি আর উৎপল! কিন্তু জয়েন করতে বেশি দেরি করিস না, কারণ স্যার একটু ডিটেলে পড়ান, তোরা দেরী করলে সিলেবাস কভার করতে সময় লাগবে, আর গুরু তুমি তো জানই আমি জাতে মাতাল তালে ঠিক, তোদের দোনোমোনোর জন্যে আমি ওয়েট করব না, না আমি স্যারকে রিকোয়েস্ট করব!!

বাসন্তী বুঝল তায়েব মুখে যাই বলুক, কাজের জায়গায় ষোলআনা পেশাদার, আর এটাই তো ওর চাই, কারণ ওর যে মনে মনে প্ল্যান আছে, তাতে তায়েবের এই পুরদস্তুর বাস্তববাদী মনোভাবের খুব প্রয়োজন পড়বে!

প্রভাস স্যার মানুষটাকে দেখে বাসন্তীর খালি মনে হয়, পৃথিবীটা যখন সম্পূর্ণ ভাবে গদ্যময় ছিল, তখন সেই হাস্যরসহীন দুনিয়ায় সবথেকে বেরসিক মানুষের খেতাবটা অনায়াসে এনার কপালেই জুটত! নইলে সামনে ওইরকম ডবকা ডবকা দুটো মাগী বসে আছে, অথচ চোখেমুখে কোনও বিকার নেই, ভাবলেশহীন ভাবে অ্যালজেব্রার কচকচি কষিয়ে চলেছে!আসলে প্রভাস স্যার মানুষটা যে একদম অন্যরকম সেটা বাসন্তী অনেকের কাছেই শুনেছে। বাসন্তী আর তমালিকা দুজনেই থমাস কলেজে ভর্তি হয়েছে, আজিমগঙ্গের এই কলেজের নামডাক ভালই! প্রভাস স্যর এই কলেজের বেশ নামি শিক্ষক ছিলেন, ফিজিক্স আর ম্যাথ পড়াতেন। আই আই টি কানপুর থেকে পাশ করে মোটা মাইনের চাকরি ছেড়ে হটাত ওনার খেয়াল চেপেছিল অধ্যাপনা করবেন। কলকাতার অনেক নামীদামী ইঞ্জিনিয়ারিং কলেজের অফারও ছেড়ে দিয়ে এই আজিমগঙ্গে এসেছিলেন। তৎকালীন প্রিন্সিপ্যাল প্রভাস স্যরকে খুব স্নেহ করতেন, এক কথায় নিজের প্রভাব খাটিয়ে ওকে কলেজে ঢুকিয়ে দিয়েছিলেন। কিন্তু ওনার কপাল মন্দ, কলেজ জয়েন করার দু বছরের মাথায় প্রিন্সিপ্যাল সাহেব রিটায়ার করার দু মাসের মধ্যে বাকি শিক্ষক মিলে এই সাধাসিধে শিক্ষা অন্ত প্রাণ মানুষটার এমন পিছনে লাগলো যে ওনার চাকরিটা ছাড়া ব্যতীত অন্য কোন পথ খলা রইল না। মানুষটা তাতে কিন্তু দমল না, প্রাইভেটে পড়াতে আরম্ভ করলেন, আর সেটা এত কম মাইনের বিনিময়ে যে লোকে শুনে অবাক হয়ে যায়। এই মাগ্যিগণ্ডার বাজারে বাসন্তী আর তমালিকা র থেকে প্রভাস স্যার টিউশান ফি নিচ্ছেন প্রতিমাসে ১২০ টাকা করে!!যখন কিনা বাজারের রদ্দি মার্কা টিচার রাও প্রতি মাসে নিচ্ছে ২৫০০ টাকা করে প্রতি বিষয়ের জন্যে, সেখানে প্রভাস স্যরের এই মাইনে শুনে বহু ছেলেপুলেই ওনার কাছে পড়তে চায়। কিন্তু উনি হাতে গোনা ছেলেপুলে পড়ান, এটাও এক ধরনের খামখেয়ালী ওনার! যাকে মনে হল পড়াবেন, তাকেই পড়ান!

বলা বাহুল্য তমালিকার গায়ের রঙ ওর মতন অত উজ্জ্বল না হলেও, বেশ ফরসা! আর সবচেয়ে আকর্ষণীয় হল ওর ঠোট দুটো! যেকোনো ছেলে অ্যাঞ্জেলিনা জুলিকে ছেড়ে ওর ঠোঁটের দিকে তাকাবেই! শরীরটা সামান্য অতিরিক্ত মেদের ছোঁয়ায় পরিপূর্ণতা পেয়েছে! আর বাসন্তী নিজের শরীর সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল, যেকোনো ছেলের, তা সে খুড়োই হোক বা ছুড়ো, ওর শরীরের দিকে তাকাবেই! কিন্তু প্রভাস স্যরের সেসব দিকে ভ্রূক্ষেপ নেই এক ফোঁটাও!

প্রভাস – তায়েব, দ্বিঘাত সমীকরণের এই ৩৫টা প্রবলেম তোমরা ৪ জনে মিলে ভাগ করে নাও, তুমি কর প্রথম ৮ টা, পরের ৯ থেকে ১৬ নম্বর অব্দি উৎপল, তারপরে ১৭ থেকে ২৪ অব্দি বাসু তুমি কর, তমালিকা তুমি কর ২৫ থেকে ৩২ অব্দি, শেষ তিনটে তোমরা কালকে আমার সামনে করবে, ঠিক আছে?

তায়েব – স্যার, আমি ৮টার বেশি করতে পারব না কেন?

বাসন্তী (মনে মনে) – হ্যা রে চোদনা! তোর তো সব বেশি বেশি করে চাই! শালা যেরকম চাপের অংক, তাতে নিজের চেষ্টায় ৩টে নামানো যাবে কিনা সন্দেহ, উনি এসেছেন ৮টার বেশি শলভ করতে!

প্রভাস – শাবাশ তায়েব!! আমি তো এরকম মনোভাব ই এক্সপেক্ট করি আমার ছাত্র- ছাত্রীদের থেকে!! তোমায় আটটা করতে দিয়েছি মানে এইরকম একেবারেই নয় যে তুমি তার চাইতে বেশি করতে পারো না, তোমার যটা খুশি তটাই করো!! কোনো সমস্যা নেই!!তাহলে আজকের মতো এখানেই শেষ করি, তোমরা কালকে প্রবলেমগুলো শলভ করে নিয়ে এস তাহলে!! গুডবাই ফর টুডে!!

উৎপল – শালা, ঝাড়ে কেন বাঁশ পোঁদে আয়!!! এই তায়েব, কি দরকার ছিল তোর আগ বাড়িয়ে বলার? আমি কোথায় ভাবছিলাম যদি স্যারকে বলে ৪টে প্রবলেম কম নেওয়া যায়, তোর ঢ্যামনামির জন্যে এখন ৮ খানা করতে হবে, তার ওপর ফিজিক্সের ফ্রিক্সানের প্রবলেমগুলো তো আছেই, ওটা আবার প্রভাস স্যারকে পরশুদিনের মধ্যে করে দিতে হবে!

তমালিকা – সত্যি রে তায়েব একবারটি তোর আমাদের কথাও ভাবা উচিৎ ছিল কিন্তু!

তায়েব (মুখটা গম্ভীর করে) – কি রে বাসু? তুইও বাদ যাস কেন? দে খিস্তি দে আমায়! শালা আমি কোথায় ভাবছি সিলেবাসটা
সাত তাড়াতাড়ি শেষ করে এন আই টি আর আই আই টির জন্যে প্রস্তুত হবো সবাই মিলে, তা নয়, এরা এসেছে মড়াকান্না কাঁদতে!! আরে তোদের কোন আইডিয়া আছে, আমাদের কতটা সিলেবাস কভার করতে হবে আর তার জন্যে আমাদের হাতে আর কত অল্প সময় পড়ে আছে?!! না কি বাড়া আমাকেই খালি পাগলা কুত্তা কামড়েছে যে আমি একাই হড়বড় করে যাব! দ্যাখ, সাফ সাফ বলে দিচ্ছি, আমার টার্গেট আমার কাছে শেষ কথা, তোরা অন্য কিছু ভেবে থাকলে আমার তাতে কিস্যু এসে যায় না, আমি আমার কাজ করে যাব!!

বাসন্তি – তাহলে তোকে আরও একটা দায়িত্ত নিতে হবে, মনে রাখিস আমরা কিন্তু আজ একি রাস্তার পথিক, কেউ কাউকে পিছনে ফেলে রেখে যাব না!! আমি জানি এটা সবাই জানে যে তোর মাথাটা আমাদের সব্বার চাইতে বেশি সায়েন্স ওরিয়েন্টেড, বেশ কথা!! তাহলে তোকেও আমাদেরকে হেল্প করতে হবে, আমাদের কোন জায়গায় অসুবিধে হলে তোকে আমরা জিজ্ঞেস করব, এবং যতক্ষণ না পর্যন্ত আমাদের আইডিয়া ক্লিয়ার হচ্ছে তোকে আমাদেরকে বোঝাতে হবে!

তায়েব (চোখগুলো বড় বড় করে) – মানে? আমি কি বাড়া কোন অবৈতনিক ইশকুল খুলেছি নাকি যে তোদেরকে মাগনায় টিউশানি দেব! আমার কি লাভ এতে?

বাসন্তির মুখটা রাগে লাল হয়ে গেল তায়েবের গা জ্বালানো কথাটা শুনে!!

বাসন্তী (চিবিয়ে চিবিয়ে বলল) - তায়েব, নিজের খাবার নিজে খেতে তো রাস্তার ভিখারিটাও জানে, তুই কি সেই ক্যাটাগরিতে বিলং করিস? এগোতে গেলে সবাইকে নিয়ে এগোতে শেখ, বুঝলি?

সব্বাই চুপ একেবারে! কেবল তায়েব এক দৃষ্টিতে বাসন্তীর দিকে খানিক্ষন তাকিয়ে রইল! শেষমেশ নিজেই হেসে ফেলল বাসন্তীর দিকে তাকিয়ে!

তারপর বাসন্তীর দিকে তাকিয়ে বলে উঠল – ওকে! তোর যা রাগ দেখছি তাতে তর্ক করা বৃথা ! তবে যেকোনো সময় কল করে আমায় জিজ্ঞেস করলে চলবে না! সন্ধ্যে ৫টা থেকে ৭টা আমাদের সব্বার টিউশানি থাকে, আমি ৮টার মধ্যে ডিনার করে নি, তোদের কোনো ডাউট থাকলে আমায় সাড়ে আটটা থেকে সাড়ে ৯টার ভিতর কল করতে পারিস, যদি দেখিস আমার ফোন ব্যস্ত তাহলে জানবি তোদের তিনজনের মধ্যে অন্য কেউ ফোন করেছে, আমার দিক থেকে এটা গ্যারান্টি রইল যে আমার কোন আত্মীয়-স্বজন সেউ সময় কল করলে তাকে সাড়ে ৯টার পর কল করতে বলব! কিন্তু সাড়ে ৯টার পর তোরা কল করতে পারিস, কিন্তু পড়াশোনা সংক্রান্ত কিছু ব্যাপার নিয়ে আমি সেই সময় একটাও কথা বলতে পারব না, এটা কিন্তু আগের থেকেই বলে রাখলাম। আশা করি বাসু তোর আর কোন অসুবিধে নেই এর পর?!!

তমালিকা – ওওওওও!!! বাসুর সুবিধাটুকু দ্যাখাই বুঝি তোর একমাত্র কাজ তায়েব?!! আমরা তো সব বানের জলে ভেসে এসেছি!

বাসন্তী রাগ রাগ মুখ করে তমালিকার দিকে তাকিয়ে কিছু একটা জুতসুই উত্তর দিতেই যাচ্ছিল, কিন্তু তার আগেই তায়েব যেটা বলে বসল তার জন্যে অন্যরা তো বটেই এমনকি বাসন্তীও পুরো হতবাক হয়ে গেল!

তায়েব – হ্যাঁ রে তমা!! আমি তো বাসুর জন্যে ফুল দিওয়ানা, ওর জন্যে আমি সব করতে পারি, তবে তুই যদি তোর ওই রস টসটসে ঠোঁট দুটো নাড়ীয়ে কিছু আব্দার করে বসিস তাহলেও কি আর আমি না করতে পারব?!! আমার দিলটাই হেব্বি বড় রে, কি করব বল!

উৎপল (চোখের তারাগুলো তিনশ ষাট ডিগ্রি ঘুরিয়ে) - এই বাড়া তোর ছিনালিপনা বন্ধ কর!! আমি আজ চললাম, দ্যাখ কথা বলতে বলতে পৌনে ৯টা বেজে গেছে, আমি বরং বাসুকে ছেড়ে আসি ওর ঘর অব্দি, তুই তমালিকাকে ওর বাড়িতে ছেড়ে আয়।

বাসু – না না!! কাউকে যেতে হবে না, আমি একা একাই যেতে পারব!!

তায়েব – আবে, উৎপল না হয় তোর সাথে যেতে যেতে একটু ঝাড়ি মারার চান্সই পেল, তাতে তোর কি কোন ক্ষতি আছে?!!

বাসন্তী – খবরদার তায়েব!! এইসব চিপ ছ্যাবলামি অন্য কারোর সাথে করিস, আমার একদম ভালো লাগে না এসব!!

তায়েব – আরে আরে চটছ কেন ডার্লিং!! বেশ আর করব না!! প্লিজ!! রাস্তাঘাট এখন একটু আনসেফ, উৎপল আজকে যাক তোর সাথে!! এটা আমাদের সব্বার রিকোয়েস্ট!!

উৎপলরা চলে যেতে তায়েব ওর বাইকটা যখন বার করতে যাচ্ছে তখন তমালিকা তায়েবকে বারণ করল – তায়েব, পায়ে হেঁটে জাস্ট ১৩-১৪ মিনিট রাস্তা, তুই আধা ঘন্টার মধ্যে হেঁটে বাড়ি ফেরত চলে আসবি, বেকার বাইকটা বার করিস না, চল না হেঁটে মেরে দি!!

তায়েব কি ভেবে রাজি হয়ে গেল। বাড়ির থেকে বেরিয়ে মিনিট দুয়েক জাবার পর তমালিকা তায়েবের দিকে কেমন জেন একটা দৃষ্টিতে তাকাল, আর বলল – তায়েব, একটা কথা জিজ্ঞেস করব তোকে?!

তায়েব – একটা কেন একশটা কর।

তমালিকা – তুই কি বাসুকে লাইক করিস?

তায়েব নির্দ্বিধায় উত্তর দিল – হ্যাঁ করি!! আর হ্যাঁ তোকেও আর উৎপল কেও করি!!

তমালিকা - উফফফ!! তুই না একটা আস্ত গাড়ল!! আমি সেরকম লাইক করার কথা বলছি না রে গাধা! তুই কি ওকে পছন্দ করিস??

তায়েব – তোর এত ইন্টারেস্ট কেন রে?!!

তমালিকা – হি হি হি!!! তার মানে করিস!! কি তাই তো?!!

তায়েব – শোন তমা, জানি না এখন যে কথাটা বলব সেটায় তুই আমার সঙ্গে এরপর একসাথে হাঁটা টাকে সেফ মনে করবি কিনা!! কিন্তু আমি পরোয়া করি তাতে, সত্যিটা বলতে আমার বাঁধে নি আগেও, আজও বাঁধবে না!! একটা ফ্যাক্ট শেয়ার করছি, আশা রাখব ব্যাপারটা গোপন রাখবি!! কি রাখবি তো??

তমালিকা তায়েবের দিকে অপাঙ্গে তাকিয়ে বলে উঠল – হ্যাঁ প্রমিস করছি গোপন থাকবে, যাই বলিস না কেন, সেটা গোপন থাকবে!!

তায়েব – তমা, আমি একজন উভকামী, এবং তার অপর সামাজিক পরিকাঠামোর নিরিখে নিঃসন্দেহে একজন বিকৃতকামীও বটে!! আমার সাথে উৎপলের শারীরিক সম্পর্ক আছে, কিন্তু মেয়েরাও আমায় একিভাবে প্রবল ভাবে আকর্ষণ করে!! লজ্জার মাথা খেয়েই বলছি, আমি বাসুর সাথে সাথে তোর প্রতিও শারীরিক ভাবে একটা মারাত্মক টান অনুভব করি, কিন্তু আমি তোকে কথা দিতে পারি যে আমি এতটাও অমানুষ নই যে তোদের ওপর কোন জোর খাটাব!!আমার যা বলার, জানানোর ছিল তোকে সব বললাম, যদি এতে তোর আমার সম্পর্কে খারাপ কিছু মনে হয়, তার জন্যে আমি নিরুপায়!

তমালিকা তায়েবের দিকে খানিক তাকিয়ে হাঁটা বন্ধ করে দাঁড়িয়ে পড়ল, তারপর খুব হাল্কা কিন্তু স্পষ্টভাবে বলল – তায়েব, তোকেও আমার একটা গোপন কথা বলার আছে!! জানিস নিশ্চয়ই আমি বাসুর বেস্ট ফ্রেন্ড! কিন্তু তুই কি এটা জানিস যে আমি মনে মনে বাসুকে হিংসে করি!! এবং সেটা ওর রেজাল্টের জন্যে নয়, তোর জন্যে!! কারন আমিও জানি বাসু তোকে মনে মনে ভীষণ লাইক করে, আর ওখানেই আমার রাগ!! কারন আমিও যে তোকে চাই তায়েব!!

তায়েব ভীষণ থতমত খেয়ে গেল – যাহ শালা তমা!! তুই তো বাড়া পুরো গুগলি দিয়ে দিলি রে আমায়!! এই, সতি করে বলত!! ছিনালি করলে কিন্তু ক্যালাব হেব্বি!! আর ইউ ইন লাভ ওইথ মি??!!!!

তমালিকা – আ আ আমি জানি না রে!!

তায়েব – জানি না মানে!! গুরু আমি কিন্তু লাভ লাভ টাইপ নই একদম!! আমিও তোকে চাই, কিন্তু আমি তোর এই ডবকা শরীরটা চাই!! এর বেশি কিছছু না!! বাট আমার মনে হয়, তুই অন্য ওয়েবলেংথে আছিস, আমার অ্যান্টেনায় রিসিভ করবে না!!

তমালিকা (ঘন ঘন শ্বাস ফেলে) – শালা চুদির ভাই, কে বলেছিল তোকে এত্ত হ্যান্ডসাম হতে?!! এখন সামনে মাংস ভাত দেখিয়ে তারপর পেঁপে সেদ্ধ চোদানো হচ্ছে খানকির ছেলে!! শালা আমিও তোকে ভোগ করতে চাই, তোকে কামড়ে, চেটে চুসে, ছিবড়ে উফফফফ……….

তমালিকার কথা মাঝ পথেই থেমে গেল ওর উত্তপ্ত ঠোঁটে তায়েবের বন্য চুম্বনে!!!

তমালিকা – উম্ম উম্মম হম্ম!! আঃ তায়েব রাস্তায় কেউ দেখে ফেললে উম্ম উম্মম উসসস উফফফফ মাইতে হাত আঃ উসসস প্লিজ সোনা এখানে নয়, আজ নয়!

তায়েব (ফিসফিস করে তমালিকার কানে) – মাইরি তমা! বিশ্বাস কর, যবে থেকে তোর ঠোঁটের দিকে ভাল করে তাকিয়ে দেখতে শুরু করেছি, আমার মাথাটা তোকে কাছে পাবার জন্যে ভীষণ ছটফট করতে শুরু করেছে, কিন্তু তোকে বলতে সাহস পাই নি! আমি কিন্তু আবার বলছি তমা, আমার আদর করার স্টাইল্টা খুব ওয়াইল্ড, আর পারভাটেড! পাতি বাংলায় আমি খুব নোংরা সেক্স করতে পছন্দ করি!! তমা আমার মনে হয় তোর আমার আদর হজম হবে না রে!!আর তাছাড়া আমি তোর প্রতি পুরোপুরি কমিটেড থাকব এই কথাও দিতে পারছি না, কারন আমি বাসুকে ভোগ করবই, সেটা আজ নয় কাল! তমা আমি চাই না তুই এটা কোনওসময় ভেবে বসিস যে আমি তোকে ইউজ করেছি! তাই আমার মনে হয় আমাদের আর এগোনো ঠিক হবে না রে তমা!
[+] 1 user Likes paimon's post
Like Reply
#13
তমালিকা (ঠোঁট ফুলিয়ে তায়েবের দিকে তাকিয়ে) – একবার কিস করতে বারন করেছি বলে তুই আমাকে এইভাবে ট্রিট করবি তায়েব?! হ্যাঁ মানছি, আমি বাসুকে হিংসে করতাম, কিন্তু সে তো তোকে না পাবার ভয়ে! বাসু তোকে একা এঞ্জয় করবে এটা ভেবেই আমার খারাপ লাগত! আজ তুই আমার কাছে স্বীকার করেছিস যে তোকে পাবার ইচ্ছেটা আমার এক তরফা নয়। তুই জানিস আজ আমি কি ভীষণ সুখী?! কিন্তু তুই আজ আমার কাছে এসেও দূরে চলে যেতে চাইছিস? কেন? তুই পারভাট বলে? তুই বন্য বলে? আমার মনের আয়নায় কোনোদিন চোখ মেলে তাকালে বুঝতে পারতিস একটা মেয়েও কতটা লাগামছাড়া হতে পারে তার মনের মানুষের সাথে। যদি তুই আমার সাথে থাকিস তো তোকে বাসুর সাথেও শেয়ার করতে আমার এতটুকু আপত্তি ছিল না। কিন্তু তুই তো আমার মনের কথাই পরতে চাস না! আসলে কি জানিস? এতদিন ভুল ভাবতাম! ভাবতাম বাসু তোকে আমার থেকে ছিনিয়ে নেবে! কিন্তু এখন মনে হচ্ছে তুই নিজেই চাস না বাসু ছাড়া আর কেউ তোর কাছে আসুক। উফফফ!!! আমি সত্যি পাগল, কোথায় বাসু আর কোথায় আমি? আমার সাথে ওর তুল.........আঃ মাগো!!

তমালিকার কথাটা মাঝ রাস্তায় থেমে গেল তায়েবের একটা থাপ্পড় ওর গালে পড়তে!!!

তমালিকা (তায়েবের দিকে আগুনভরা দৃষ্টিতে তাকিয়ে) – অসভ্য! ইতর!! জানোয়ার!! আমার গায়ে হাত দিলি তুই তায়েব?!! তোর এত বড় সাহস?!! আবার আমায় মেরে দাঁত কেলানো হচ্ছে শালা শুয়োরের বাচ্ছা!!!

তায়েব (যেন কিছুই হয় নি এমন ভাব দেখিয়ে মুচকি মুচকি হেঁসে) – এই তমা!! তোর মুখের খিস্তিগুলো শুনতে হেব্বি লাগছে রে!! উফফফ শালা যখন তোর ডবকা মাইদুটো খুব সে চটকাবো তখন প্রমিস কর আমায় মন ভরে খিস্তি দিবি!!

তমালিকা (ছলছল চোখে) – তাহলে তোকেও কথা দিতে হবে যে তুই আমায় কোনদিন দূরে সরিয়ে দিবি না!

তায়েব – উফফফ!! তোকে নিয়ে পারা গেল না আর তমা!এত সেন্টি চোদাস না!! এই জন্যেই তো তখন থাপ্পড় মারলাম!! আবে তোকে আমি নিজের মতন করে পেতে পারি এটা ভেবে আমি নিজেই লাট্টু হয়ে রয়েছি, আর তোর কিনা ভয় আমি তোকে ছেড়ে দেব?!! আচ্ছা একটা কথা বলব? বাসু আর তোকে যদি কোনোদিন একসাথে আদর করি তাহলে তোর আপত্তি নেই, সেটা বুঝলাম!! কিন্তু যদি এই থ্রি –সামের বদলে ব্যাপারটা ফোরসাম হয়? মানে যদি উৎপল থাকে তাহলে? তুই কি সেটা পারবি নিতে?!!

তমালিকা – মানে???? ওওওও আচ্ছা!! হি হি হি!! কোন ব্যাপার নয়!! এই গান্ডু একটা কথা জিজ্ঞেস করব!!! খুব জানতে ইচ্ছে করছে!! বলব?!!

তায়েব – বল না!! ছেনালি করছিস কেন এত?!!

তমালিকা – হি হি হি হি!!! এই তুই কি তায়েবের পোঁদ মারিস? খি হি হি!! নাকি ও তোর পোঁদে ঢোকায়?!!

তায়েব – উরি শালা!! তুই তো ঘাগু মাল রে!!! একদিনেই সব জেনে যাবি?!! খুব শখ না এইসব জানার?? যা বলব না আজকে!!
তমালিকা – এই প্লিজ প্লিজ!! চোদনামি করিস না প্লিজ!! বল না!!

তায়েব – ধুত তেরি!! শালা পৌনে দশটা বাজে সে খেয়াল আছে!! এবার তোর বাপ আমায় কেলাবে! ওকে!! এটাই শেষ কথা আজকের জন্যে!! ঠিক আছে?!!

তমালিকা – ওকে ওকে!! এবার বল!!

তায়েব – আমিই ওর পোঁদ মারি বেশীরভাগ সময়!! সত্যি বলছি, আমারও মারাতে ইচ্ছে হয়, কিন্তু তায়েবটা আমার ধনটাই ওর পোঁদে নিতে সবসময় পছন্দ করে!! আজ অব্দি ৪০-৪৫ বার করেছি আমরা, তার মধ্যে বার সাতেক আমায় চুদেছে ও!! সেও আমি রীতিমত ব্ল্যাকমেল করার পর!! হি হি হি হি!!

তমালিকা – খিক খিক হি হি হি!! তায়েব তুই না একটা মহা খচ্চর! কালকে দেখা হচ্ছে! গুডনাইট জানু!!

তায়েব হাল্কা হেসে – যা যা!! বাড়ি যা!! কাল থেকে পিল খাওয়া চালু করিস কিন্তু!! মনে রাখিস আমি বর্ষাকালে ছাতা ছাড়াই বেরিয়ে থাকি! আমার ভিজতে খুউউউউব ভাল লাগে!! গুডনাইট ডার্লিং!!!

উৎপল আর বাসন্তী খানিক হাঁটার পর বাসু বলে উঠল – আজকে বেশ টাইট দিয়েছি তায়েবটাকে! হি হি হি!!

উৎপল – হি হি হি!! খুব ভাল করেছিস!! তবে কি জানিস, ব্যাটার এটাতেই লাভ হবে বেশি!! ওকে আলাদা করে রিভিশন দেওয়ার দরকার পড়বে না। অন্যকে বোঝাতে বোঝাতে ওর কনসেপ্ট আরও ক্লিয়ার হয়ে যাবে।

বাসন্তী – হুম! আচ্ছা তোরা দুজন বোর্ডের পরীক্ষার আগে গ্রুপ স্টাডি করতিস না?

উৎপল (হটাত খুব উত্তেজিত হয়ে) – হ্যাঁ!! আর তায়েবের মতন পড়া বোঝাতে কেউ পারে না!! ও এত্ত সুন্দর করে বোঝাত না যে আমি ওর দিকে তাকিয়েই থাকতাম!!

বাসন্তী – মানে? তাকিয়ে থাকতিস মানে? পড়া বুঝতে গেলে তোকে কি ওর দিকে তাকিয়ে থাকতে হত নাকি??!!

উৎপল (আমতা আমতা করে) – না না! মানে ও এত ভাল পড়ায় তো তাই!

বাসন্তী – আচ্ছা!! তোরা আজকাল গ্রুপ স্টাডি করিস না কেন?

উৎপল – কটা মাস যাক। তারপর... আচ্ছা বাসু তায়েবকে বোর্ডের পরীক্ষায় বিট করেছিস তুই, তার আগে তুই ওকে টপকাতে পারিস নি, এই ব্যাপারটা তোকে খুব ইন্সপায়ার করে নিশ্চয়ই! মানে ওস্তাদের মার শেষ রাতে টাইপের ব্যাপার!

বাসন্তী – উৎপল আমার এই ব্যাপারে সত্যি বলতে কি একটা চোরা অপরাধবোধ কাজ করে!! তায়েব হয়তো তোকে সত্যিটা জানায় নি!! ও আমাকে পরীক্ষায় একটা উত্তর দেখিয়েছিল, ওটা না পারলে আমি বোর্ডের পরীক্ষায় আগের পরীক্ষাগুলোর মতনই সেকেন্ডই হতাম, তায়েব হত ফার্স্ট!! তাই আমার কোন গর্ববোধের অবকাশই নেই রে উৎপল!

উৎপল – কিন্তু বাসু, তুই যে আজ আমায় নিজের মুখে সত্যিটা জানালি এটার জন্যেও তোর হিম্মতের প্রশংসা করা উচিৎ!! তায়েবের দিল সত্যি অনেক বড়, ও নিজের ভাল কাজের ব্যাপারে কাউকে জানায় না! এইজন্যেই তো ওকে আমার এত্ত ভাল লাগে!!!

বাসন্তী (মুখ টিপে হেসে হেসে বলে) – তোর তায়েবকে খুব ভাল লাগে না? তুই কি ওকে ভালবাসিস?!!

উৎপলের মুখটা ক্ষণিকের জন্যে ফ্যাকাশে হয়ে গেল, তারপর ওর চোয়াল শক্ত হয়ে গেল...

উৎপল – বাসু, যদি বলি বাসি তাহলে কি তুই আমায় ঘেন্না করবি?!! অবশ্য তুই তো ছার, আমি জানি পুরো সমাজ আমার গায়ে থুতু দেবে!! তাই না!! শোন বাসু এই ফাকা রাস্তায় যদি তোর বোর্ডের পরীক্ষার ব্যাপারে তুই সাহস করে নিজের সিক্রেট শেয়ার করতে পারিস আমার সাথে, তাহলে তোকেও আমার গোপন কথা বলতে বাধা কোথায়? হ্যাঁ, আমি ভালবাসি তায়েবকে, মন দিয়ে, শরীর দিয়ে, আমার অস্তিত্ত দিয়ে ভালবাসি ওকে!! কিন্তু কি জানিস, তায়েব হল সমুদ্রের মতন, আমি নদীর মতন ওর বুকে আছড়ে পরলে কি হবে, তায়েবের সমুদ্র আরও অনেক নদীকে নিজের কাছে টানতে চায়! হ্যাঁ আমি একজন একনিষ্ঠ সমকামী, কিন্তু তায়েবের জন্যে আমি বহুগামি হতেও দ্বিধা করব না কোনোদিন! আমি নিশ্চয়ই তোর চোখে একজন অস্পর্শ্যতে পরিণত হয়ে গেছি এতক্ষনে!! তাই না?!!

বাসন্তী (হাল্কা হেসে) – আচ্ছা তুই আমাকে কি মনে করিস? উনবিংশ শতাব্দীর ঘরের এক কনে সাত হাত ঘোমটার আড়ালে বসে থাকা শুচিবায়ুগ্রস্ত কোন মেয়েছেলে? আমার মেন্টালিটিতে তুই গে না স্ট্রেট সেটা সত্যি ম্যাটার কেন করবে? আর আমায় তোকে একটা কথা কনফেস করতে হবে... উৎপল আমি আগের থেকে জানতাম তোরা একটা ফিজিকাল রিলেশানশিপে আছিস, আর সেটা যেদিনকে জেনেছিলাম, সেদিনকে তোদেরকে খোলা আকাশের নিচে করতে দেখেই জেনেছিলাম! আর বিশ্বাস কর আমার তোকে দেখে জেলাসি ফিল হচ্ছিল!! এত্তটা ভালবাসলি কি করে তায়েবকে?!! ও তোর সব কেড়ে নিচ্ছে আর তুই সব বিলিয়েও এত্ত কিসের সুখ পাচ্ছিলি!! মনে হচ্ছিল কিছুটা সুখ তোর থেকে আমিও কেড়ে নি!! আমি জানি তায়েব ভীষণ কামুক, তার ওপর ও শুধু তোকে নয় আমাকেও চায়, হয়তো... হয়তো কেন আমি শিওর জানি ও আরও মেয়েদেরকে নিয়ে ফ্যান্টাসি করে! দু;খটা এটাই যে তায়েবের মতন ছেলেদের সাথে শরীরের খেলা খেলে মজা আছে, মনের খেলা খেললে খুব ঠকতে হবে! তোকে আমি বন্ধু হিসেবেই বলছি, তুই তায়েবকে শরীর দিয়ে শুধু ভালবাস, মন দিয়ে নয়!!
[+] 3 users Like paimon's post
Like Reply
#14
(12-06-2019, 02:34 AM)modhon Wrote: sompurno golpota ache karo kache?

আমার কাছে এতদূর পর্যন্তই আছে।
[+] 1 user Likes paimon's post
Like Reply
#15
Amar priyo golpo chilo eta
Like Reply
#16
কেন? কেন? অবাক হয়ে বলল উৎপল।

বাসন্তীর মনে একটা উদগ্র কামেচ্ছা জেগে উঠছিল। এই অন্ধকার রাত। হোক না উৎপল সমকামী, কিন্তু লিঙ্গ তারও আছে। আর সেই লিঙ্গ চাক্ষুস করেছে বাসন্তী। নেহাৎ খারাপ নয়। মোটাও আছে যথেষ্ট। কদিন ধরে বাসন্তীর শরীরের আগুন দাউদাউ করে জ্বলছে। সে আগুন কোনো পুরুষাঙ্গ ছাড়া আর কিছুই নেভাতে পারবে না। আজ উৎপলকে হাতের কাছে পেয়েও ছেড়ে দেওয়াটা ঠিক হবে না। হয়তো তায়েবের মতো চুদতে পারবে না ও, কিন্তু তাতে বাসন্তীর যায় আসে না। তার এই প্রথমবার, রক্তারক্তি কাণ্ড তার একেবারেই পছন্দ না। তাই উৎপলকে নিয়ে সে কল্পনা করছিল।

বাসন্তী কামুক দৃষ্টিতে উৎপলের দিকে তাকাল। উৎপলের মেয়েলি ধরণের শরীরেও তা দেখে মত্ত ঘোড়ার জোর এল। ও টের পেল প্যান্টের মধ্যে ওর ধোনবাবাজী রীতিমতো ফুঁসতে শুরু করেছে। ইচ্ছে করছে সামনে দাঁড়ানো রাজকন্যার মতো সুন্দরী বাসুকে এখনই চুদে খাল করে দিতে। তবে বাসন্তীকে চুদলে তায়েব ওর উপর রেগে যেতে পারে। সেই একটা ব্যাপারেই দ্বিধা। 

বাসন্তী - তুই কখনও কোনো মেয়ের প্রতি টান অনুভব করেছিস? মানে কেবল মানসিক টান নয়, শারীরিক টান?

উৎপল - তুই হঠাৎ এসব কথা কেন বলছিস বল তো? তাড়াতাড়ি চল, রাত বাড়ছে!

বাসন্তী এগিয়ে গিয়ে উৎপলের সঙ্গে অন্তরঙ্গ হয়ে দাঁড়াল। তার চোখমুখ লাল হয়ে উঠেছে উত্তেজনায়। নরম বাম হাত দিয়ে উৎপলের গালে আদর করতে করতে ও বলল, এসব কথা বলার কারণ তো আছেই। আমি চাই তুই আর তায়েবের দাস হয়ে থাকিস না। নিজের ভিতরের পুরুষটাকেও জাগিয়ে তোল। যদি তুই সত্যিই তাকে জাগিয়ে তুলতে পারিস এখনই, তবে তোর জন্য একটা দারুণ সুযোগ অপেক্ষা করে আছে।

উৎপল নার্ভাস হয়ে পড়ছিল। কিন্তু বাসন্তীর প্রতি টানটা চরমে পৌঁছে যাচ্ছিল। সে নিজেকে সামলে রেখে কোনোমতে বলল, আমি জানি, আমিও মেয়েদের ভালোবাসতে পারি। তায়েব শুয়োরের বাচ্চা আমার স্বভাব খারাপ করে দিয়েছে। মেয়ে দেখলে আমারও চুদতে ইচ্ছে করে, সত্যি বলছি বাসু! এখন তুই বল, কী সুযোগ পাবো আমি? কে সেই সুযোগ দেবে, তুই?

বাসন্তী আরও ঘনিষ্ঠ হল। বলল, এই তো চাই! শাবাস! আচ্ছা বলছি তোকে। তোর পোঁদের মজা তো তায়েব লুটেপুটে নিয়েছে! তোর কখনো জানতে ইচ্ছে হয় না যে পোঁদের ভেতর এত কী মধু আছে যে যার জন্য তায়েব একেবারে দিওয়ানা?

উৎপল বলল, একটু একটু জানি। কারণ তায়েব শুধু একাই আমার পোঁদ মারেনি, আমিও বেশ কয়েকবার ওর পোঁদে ঢুকিয়ে চুদেছি। তবে আমার ইচ্ছে একটা পরমাসুন্দরী মেয়ের পোঁদ চোদার। জোরে জোরে চুদবো না খুব, আদর করতে করতে। চুমু খেতে খেতে। তায়েবের মতো ঘাপাঘাপ করে চোদার মধ্যে মজা আছে, কিন্তু আছে যন্ত্রণাও। আমি ওরকম চাই না। আমি কাউকে চুদলে তাকে ব্যাথা দিতে চাই না মোটেই।

বাসন্তী (হেসে) - পরমাসুন্দরী তো কৃতি শ্যানন। তাকে তুই পাবি কোথায় এখন?

উৎপল - কেন? আমার সামনেই তো দাঁড়িয়ে রূপের রাণী। বাসু, তুই জানিস না তুই কী! আমার মতো মেয়েলি ছেলের মধ্যেও তুই তোকে চোদার বাসনা জাগিয়ে তুলেছিস! এখন আমি তোকে জোর করবো না। কিন্তু তুই যদি চাস আমি তোকে এখন সুখ দিতে পারি। মানছি তায়েব আমার পিছন মারলে আমিও সুখ পাই, তবে আমি-আমি আর তায়েবের চোদনদাসী হয়ে থাকবো না রে! আমি শুধু তোর হয়ে যাবো, শুধু তোর!

বাসন্তী দেখল আর সময় নষ্ট করে লাভ নেই। উৎপলের কাছে চোদা খাওয়ার কথা সে গোপন রাখবে না। তায়েবের কানেও পৌঁছোক খবরটা। ও জ্বলে জ্বলে মরবে যে ও চোদার আগেই ওরই 'বেস্ট ফ্রেন্ড' উৎপল বাসুকে চুদে দিয়েছে। এটা জানার পর ও উৎপলকে ছেড়ে দেয় কিনা সেটাও বাসন্তী দেখতে চায়।

দশটা বাজতে যায়। বাসন্তী জানে, গুদ ও বিয়ের পরেও মারাতে পারবে। কিন্তু পোঁদে যে আগুন দাউদাউ করে জ্বলছে, সেই আগুন না নেভাতে পারলে ও আজ রাতেও শান্তিতে ঘুমোতে পারবে না। তবে একটাই প্রবলেম। মাঝে মাঝে ওর পায়খানা এঁটে যায়। টানা দু-তিনদিন ধরে হাজার চেষ্টা করলেও হাগা বের হতে চায় না। এখনও সেইরকমই চলছে গতকাল থেকে। তাই একটু অসুবিধা হলেও হতে পারে, উৎপলের ধোন নোংরা হয়ে যেতে পারে। তবে বাসন্তীর তাতে কিছু আসে যায় না, পোঁদের আগুন তাকে নেভাতেই হবে! যেভাবে হোক।

বাসন্তী বলল, তাড়াতাড়ি করবি একটু হ্যাঁ? আসলে আজ তাড়া আছে তো! আজ আমার ভালো লাগলে একদিন তোকে হাতে অনেকটা সময় নিয়ে ডাকবো। সেদিন প্রাণ ভরে চুদিস আমাকে।

রাস্তার পাশেই জঙ্গল। ওরা ঢুকে পড়ল সেখানে। একে অপরের হাত ধরে। মিলনের জন্য তর সইছে না কারোরই। বাসন্তীর মনে আলাদাই আনন্দ। আজ পর পোঁদের ফুটোর ভার্জিনিটি লুস হবে। ক'দিন আগে অবধিও ও ভাবতো পোঁদ একটা নোংরা জায়গা, পায়খানা করা ছাড়া আর কোনো কাজে লাগে না। কিন্তু তায়েব ওর মনটাকে পাল্টে দিয়েছে এটা মানতেই হবে। গুদে রস কাটছে বটে,কিন্তু চোদার কথা শুনলে পোঁদের গর্তে আলাদারকম একটা সুড়সুড়ি কাজ করছে আজকাল।

একটা বড় গাছের গায়ে ভর দিয়ে দাঁড়ায় বাসন্তী। উৎপল প্যান্ট নামিয়ে ওর ধোনটাকে জোরে জোরে নাড়াচ্ছে হাত দিয়ে। গাঁড় চোদনের পূর্বপ্রস্তুতি। বাসু জানে যে একদিন না একদিন ওই চুতিয়া তায়েব ওর গাঁড় চুদেই ছাড়বে। তাই ওর মুষলের মতো বাঁড়া দিয়ে পোঁদের দফ রফা করার আগে উৎপলের তুলনামূলক নরমসরম বাঁড়া দিয়ে একবার ট্রায়াল দিয়ে নেওয়া ভাল। পেন, বেগুন, গাজর আলাদা জিনিস, আর আস্ত বাঁড়া আরেক।

আধো অন্ধকারেও চোখ সয়ে গেছিল। বাসন্তী উৎপলের দিকে তাকিয়ে দেখল ওর জিভ দিয়ে লালা ঝরছে উত্তেজনায়। চোখের দৃষ্টিতে কাম আর ভালোবাসার এক অপূর্ব মিশ্রণ। খেঁচে খেঁচে বাঁড়ার লাল মুন্ডুটা পুরোপুরি বার করে ফেলেছে উৎপল। ও চলে এল অনেক কাছে। বাসন্তীর গালাগাল দিতে ইচ্ছে হল। ভদ্রতার সমস্ত খোলস ঝেড়ে ফেলে ও আদুরে গলায় বলল, এই খানকির বাচ্চা উৎপল! তাড়াতাড়ি করতে বললাম তো তোকে!! তাড়াতাড়ি আমার পোঁদে ভরে দে তোর ওই ল্যাওড়াটাকে। আর তর সইছে না যে রে! সময়ও নষ্ট হচ্ছে।

উৎপল পিছন থেকে জড়িয়ে ধরল বাসন্তীকে। কিস করতে লাগল ওর গালে, মাথায়, ঘাড়ে। চাটতে লাগল, কামড়াতে লাগল। বাসন্তীর মনে হল ও স্বর্গের দরজায় এসে দাঁড়িয়েছে যেন। তবে স্বর্গে প্রবেশ করা এখনও বাকি। উৎপলের কালো রঙের কলাটা ওর হলুদ গুয়ে ভরা গরম গর্তে ঢুকে লাফালাফি ধাক্কাধাক্কি শুরু করলেই সুখের স্বর্গ!

তাই হল। ব্যাথা পেল বাসন্তী, তবে বেশি নয়। তার কারণ দুটো। এক, এই কদিন পোঁদে এটা ওটা ঢুকিয়ে ওর পোঁদের রাস্তা এখন অনেকটাই চওড়া আর মসৃণ হয়ে এসেছে। আর দ্বিতীয়ত, উৎপলের বাঁড়াটা রাক্ষুসে সাইজের নয়। ফলে কিছুক্ষণের চেষ্টাতেই বাসন্তীর নরম পোঁদের মধ্যে নিজের কলাটাকে অর্ধেকের বেশি প্রথিত করতে সক্ষম হল উৎপল। ভচভচ করে চোদা শুরু করল। কন্টিনিউ ঠাপ আর ঠাপ। আর বাসন্তী চোখ বুজে ধীরে ধীরে সুখের চরম শিখরে পৌঁছে যেতে লাগল।

বাসন্তী চোদা খেতে খেতে উৎসাহ দিতে লাগল উৎপলকে। উৎপলের ভেতরের পৌরুষটাকে একশো শতাংশ বের করে আনতে নিজের পায়ুছিদ্রের গভীরে। বলল, উৎপল, আমি যদি তোর বাঁড়ায় এখন ভড়ভড় করে হেগে দিই তাহলে কী হবে? যেমন তুই করেছিলি তায়েবের বাঁড়াতে?

উৎপল ঠাপাতে ঠাপাতেই বলল, কিছুই করবো না। তোর হেগো পোঁদেই মাল ঢেলে দিয়ে তারপর নিজে হাতে তোর পোঁদ ছুঁচিয়ে দেবো। চেটে চেটে পরিষ্কার করে দেবো তোর গাঁড়ের রাস্তা। তবে এখন অত সব করতে গেলে অনেক টাইম লেগে যাবে। তোরই তো তাড়া আছে তাই না?

বাসন্তী - হ্যাঁ। তাহলে আজ না! আজ মাল ফেলে দে এবার। পরে একদিন খুব সুন্দর করে অনেক সময় নিয়ে আমার গুদ-পোঁদের সেবা করে দিবি। জানবি তোকে আমি তায়েবের মতো করে তুলতে চাই! তায়েবের প্রেয়সী নয়, তায়েবের প্রতিদ্বন্দ্বী।

উৎপল হঠাৎ আরও সেঁটে গেল বাসন্তীর পোঁদে। বাসন্তী বুঝল খেল খতম হতে চলেছে ওর। চরম মুহূর্ত উপস্থিত। যদিও বাসন্তীর গুদের জল এখনও খসেনি। তবে পোঁদে উৎপলের গরম মাল ভর্তি হলেই পোঁদের সুড়সুড়ি আপাতত কমে যাবে বলেই মনে হয়। তাই তার অপেক্ষা করতে লাগল ও। আদর করতে লাগল উৎপলকে দুটো নরম নরম হাত দিয়ে।

একটু পরেই উৎপল আর্তনাদ করে উঠল, আঃ আঃ আঃ! আমার মাল বের হচ্ছে রে তোর গু-দানীতে! ওরে আমার পরম সুন্দরী বাসন্তী, তোর তাজা গুয়ে ভরা কলসী পোঁদ তো আমার জান নিয়ে নিল রেএএএ!!!!

বাসন্তী মৃদু হাসল। টের পেল ওর রেক্টাম ভরে যাচ্ছে উৎপলের ঘন আঠালো বীর্যরসে।
[+] 3 users Like Soumicutypie's post
Like Reply
#17
গল্পটা আছে ওয়েব আর্কাইভ এ , দেখবো একবার কত অবধি ...
Like Reply
#18
Update korun pls....continue korun pls...fele rakhben na
Like Reply
#19
এতো চমৎকার গল্পের অসমাপ্ত সহ্য করা যায় না লেখকের কাছে ক্ষমা প্রার্থনা পূর্বক নিজেই লেখা শুরু করলাম। লেখক আপত্তি করলে আমি এই লেখা সরিয়ে ফেলবো

বাসুর গায়ে নিজের ভার ছেড়ে দিলো উৎপল.. বাসন্তী কিছুটা পেছনে হেলান দিয়ে দুজনের টাল সামলালো। উৎপলের মুখ দিয়ে আঃ বেরিয়ে এলো…পরিতৃপ্ত পুরুষের বুকের গভীর থেকে উঠে আসা আ‌: ....। বাসুর মাথার তালু থেকে পোঁদের ফুটোয় পর্যন্ত যেন বিদ্যুৎ খেলে গেল…সেদিন ওর বাবার পোঁদে ফ্যাদা ঢেলে ঠাকুরদাও ঠিক এমনিভাবে আ: করে উঠেছিলো। নিজের অজান্তেই পুটকি দিয়ে উৎপলের বাড়া চেপে ধরলো বাসু। ব্যাটা মেগো হলেও বাড়ায় জোর আছে…. পোঁদে গাঁথা উৎপলের শক্ত বাড়াটা অনুভব করে ভাবলো বাসন্তী…
বাসু:- এই উৎপল, তাড়াতাড়ি চল, দেরি হয়ে গেছে…ঠাকুরদা বকে পোঁদের ফুটো ভাগীরথী বানিয়ে দেবে….
উৎপল:- দাঁড়া বাসন্তী, বেশি নরিস না, আমার বাড়ায় তোর মালাইকারি পুরো লেপ্টে আছে…
আবারো বাসুর পোঁদের ফুটোয় কোত পাড়িয়ে দিয়ে গেলো কোনো অজানা অনুভূতি। হেগে দিয়েছে বলে নয়, উৎপল‌ও তায়েবের পুটকি মারা খেয়ে হেগে দিয়ছিলো, চাঁপা কাকীর মতো বারোভাতারীও বাদ যায় নি…
দুই কব্জীতে উৎপলের শক্ত পাকড় টের পেলো সে, পেছন থেকে বাসুর দুই কব্জী শক্ত করে ধরে ওর পোঁদের খাঁজে মুখ ডুবিয়ে দিয়েছে উৎপল। হাত ছাড়াতে চাইলো বাসু। উৎপল বাসুর দুই হাতে হালকা ঝাড়া দিয়ে ওকে থামিয়ে দিলো। বাসুর পুটকির ফুটোর আসপাশে জান দিয়ে চাটছে উৎপল, কোনো কথাবার্তা ছাড়াই। গান্ডুটা ওর গু চেটে চেটে খাচ্ছে…। বাসন্তীর গা গুলিয়ে উঠলো। ঝাড়া মেরে উৎপলের মুখ থেকে নিজের পোঁদ সরানোর চেষ্টা করলো বাসু। উৎপল এবার বেশ দৃঢ়তার সাথেই পেছন থেকে বাসুকে জড়িয়ে ধরলো। তলপেট আর গুদে উপর উৎপলের আবেগঘন দৃঢ় আলিঙ্গনে  বাসু যেনো চুপচাপ দাড়িয়ে থাকার আদেশ পেলো। বাসুর পুটকির ফুটো ভেতরে এবার জীভ ঠেলে ঢুকিয়ে দিলো উৎপল।হুম্মাম..মমম..ক্লআকচ…হাহ্।
উৎপল বাসুর পাজামা কোমর পর্যন্ত তুলে দিয়ে দাঁড়ালো , মুখে তৃপ্তি মাখা দুষ্টু হাসি।
বাসু: হতছাড়া খাচচর কোথাকার…
উৎপল:- এই জঙ্গলে সন্ধ্যাবেলা  জল পাবো কোথায়, তাই চেটেই তোর পুটকর গু সাফ করে দিলাম। কি ঘ্রাণ মাইরি তোর গুয়ের…আর স্বাদ তো মালাইকারিকেও হার মানায়..
বাসুকে লাল হয়ে যেতে দেখে আশপাশ কাঁপিয়ে দিয়ে গম গম করে হেসে উঠলো উৎপল।
উৎপল: চল দেরি হয়ে যাচ্ছে..
উৎপলকে প্যান্ট পরে ফেললো।
বাসু:-তু‌ই পরিস্কার হবি না।
উৎপল: পরে... বাসায় যাওয়া ছাড়া গতি নেই...
বাসু: আমাদের বাড়িতে গিয়ে সাফ হয় নিস।
বাসন্তী চলতে থাকে। মাঝে মাঝে চোরা চোখে উৎপলের দিকে তাকায়। বেচারা মনে হয় ঠাপ দিতে গিয়ে পিঠে টান খেয়েছে,তাই বরাবরের চেয়ে সোজা হয়ে হাঁটছে
উৎপলের বুক চিতিয়ে হাটা দেখে বাসন্তী ভাবে।
হঠাৎ উৎপল মুখ ফিরিয়ে বাসন্তীর দিকে চাইলো..
চোখে চোখ পরতেই চোখ বাসু সরিয়ে নিল, উৎপলের চোখে এতো দিপ্তী…..দুর ছাই…দেখে শুনে হাট পোঁদমারানী…নিজেকে চোখ রাঙায় বাসু।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)