Thread Rating:
  • 9 Vote(s) - 3.11 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy মৌন মন্থর আর তুমি আমার সর্বনাম by virginia_bulls
#1

" দেখুন মিসেস চ্যাটার্জি গুঞ্জন কে কিন্তু আমি পড়াতে পারবো না , একটু মন নেই পড়াতে । এটা +২ , এখানে কি কোনো কম্প্রোমাইস চলে ?কদিন বাদে পরীক্ষা ।"
জনমেজয় চেঁচিয়ে ওঠে । তার খুব অস্থির মনে হয় নিজেকে । ধৈর্য ধরে আর কত চেষ্টা করা যায় ।
পূরবী চ্যাটার্জী বেশ শান্ত ভাবে বললেন 
" এত অস্থির হবেন না তো ! আপনার সাথে তো আমার সেরকমই কথা হয়ে ছিল যে আমার মেয়ে একদম বাধুক নয় !"
সিফনের সারিতে পূরবী চ্যাটার্জি র মাইয়ের খাজ ঠেলে উঠেছে পেটের শুল বায়ুর মতো । ৪৩ -৪৪ হবে বয়স । বনেদি বাড়ির গৃহিনী , কাজ তাকে কিছুই করতে হয় না । শিল্পপতি চ্যাটার্জি সাহেব স্ত্রী কে পুতুল করেই সাজিয়ে রেখেছেন । এতো টাকা কি করে মানুষ ? তার কাজ সারা দিনে তদারকি করা ।

অবাক হয়ে যায় সময় সময় জনমেজয় । 
" তা আপনি একটু দেখবেন না ঘরের কাজ- হোম ওয়ার্ক যা দিয়েছি সে করলো কি করলো না !"
দূরে বসে মিটি মিটি হাঁসে সুতনুকা । সতু বলেই বাড়িতে ডাকে সবাই । এমন লাল তাজা আপেল দেখলে জনমেজয় ও নড়ে উঠে সময় সময় । বনেদি লাল রক্তে একটা আভা থাকে সৌন্দর্যের । 

হাতের স্কেল টা দিয়ে পায়ে একটা মেরে জনমেজয় বললো 
" হোম ওয়ার্ক হয় নি কেন ! " যদিও ওই মারাটা সত্যি মারার পর্যায়ে পরে না । 
বিড়লা গার্লস এ পড়ে তোমার এমন অধঃপতন ?
আপনি দেখুন আপনি নিজে দেখুন ! ১১ স্ট্যান্ডার্ড -এর অংক করতে পারছে না । হাউকম ইউ সো ইন্টেলিজেন্ট টু গ্যাদার মার্ক্স্ ইন টেনথ ?"

মিসেস চ্যাটার্জী বেরিয়ে গেলেন একটু চোখ পাকিয়ে সতু কে " না সোনা দ্যাটস নট গুড !" 
হাত ঝামটা দিয়ে বড়োলোকের বাড়ির ন্যাকামো করে করে ওঠে গুঞ্জন " মাম্মা তুমিও ?"
আই ডোন্ট লাইক ডিস্ !"
জনমেজয় বলে : বেশ আমিও আসবো না আর !"
গুঞ্জন ন্যাকামো করে করে বলে "আই লাইক ইউ , ব্যাট নট ইওর স্টাডি !"
মামা ! ভালো লাগে না !"
আচ্ছা পড়ছি , কি করতে হবে বলুন ! 

স্মার্ট জনমেজয় পুরো দস্তুর সাহেব । দেখতে সে রাজপুত্র বৈকি ।

"শৈলী চা জল খাবার বানা মাস্টারমশাই-এর জন্য ।" চলে গেলেন লাস্যময়ী পূরবী চ্যাটার্জী । 

পাছার খাজে ভাজ হয়ে আটঁকে না থাকা সুতির শাড়ী টার দিকে তাকিয়ে থাকে জনমেজয় । সময় সময় ঘামে ভেজা বড়লোকি বগল টার দিকে তাকিয়ে থাকে সে । কারণ বড়োলোকের বাড়ির বৌ দের ব্রেসিয়ার সত্যি বেশি নকশা ওয়ালা হয় না , দামি ব্র্যান্ড আর সাদা , পিত্ত অলিভ সবজেটে ব্লাউসে ব্রা টা ফুটে ওঠে বেশি , আর ফ্যাসফ্যাসে ব্লাউসের ভিতরে লুকিয়ে থাকা ব্রা এর উপরের যে টুকু মাংস দেখা যায় তা দিয়েই কাজ চালিয়ে নিতে হয় গৃহশিক্ষক দের । 

সৌভাগ্য ক্রমে আমি অতীব সুন্দরী এক প্রৌঢ়া কে জীবনে এক বার ফাঁসাতে পেরেছিলাম । কিন্তু সেদিন আমি অনুধাবন করেছিলাম , হৃষ্টপুষ্ট লম্বা চওড়া মহিলা কে খাড়া বাড়া দিয়ে চুদলেই হয় না , তার জন্য তাঁকে সামলানোর দম থাকা চাই । যখন পুরুষ্ট থাই তুলে ধোন গুদ-এ পুরতে হয় তার জন্য শরীরে অনেক সামর্থ দরকার । আর দরকার সহচর্য্য যাতে বাড়ার সুখের আবেশে পুচ করে অকারণে বীর্য স্খলন না হয় । আমি জন্মেজয়ের মন । পূরবী চ্যাটার্জী আমার শিকারের তালিকায় ছিলেন । কিন্তু কিছুতেই সুযোগ দিচ্ছিলেন না , টোপ বা চারা ফেলার । 

জনমেজয়-এর পূরবী চ্যাটার্জী কে দেখে তার স্কুলের এক দিদিমনির কথা মনে পড়ে । গায়েত্রী ম্যাডাম । কি তার চলন , কি তার ছলনা, কি তার শরীরের অভিব্যক্তি । রক্তিম গোধূলীতেও যেমন স্নিগ্ধ শান্ত আর উজ্জ্বল ঊষার ঝলমলে চাদরেও তেমনি স্বচ্ছন্দ । পূরবী হোক না ছাত্রীর মা । কিন্তু বড়োলোকের বাড়ির বৌ-এর গায়ে প্রসাধনীর এক অনাবিল উৎকর্ষতা জনিত গন্ধ আছে । সব পুরুষ যারা জীবনের প্রথম পদে পা দিয়েছে এমন মহিলাকে মা বলে কল্পনা করলেও , রাত্রে হস্তমৈথুনে নিজের রতিরঙ্গ সোহাগিনীর কল্পনা করে থাকে । এটাই নিত্য । আর সেখানে মা আর মেয়ের সমান যৌন বৈচিত্রে বিভোর হয়ে বিছানার চাদরে বীর্য স্খলন করে । বা তাদের বিশেষ করে বিছানার নিচে পাট করে রাখা থাকে সুতির কোনো বস্ত্র বীর্য স্খলনের জন্য । 

তার পর প্রস্রাব , জল খাওয়া আর তার পর ঘুম । আর তার পরের দিনের জন্য কোমর কষে তৈরী হয়ে নেয়া । ক জন রোজ রাত্রে মৈথুন করেন জানি না , আমি করি ! অভ্যাস হোক আর চরম সুখানুভূতি হোক বোধ হয় আগের জন্মে আমার বীর্য থলিতে বেশি বীর্য ছিল না । কিন্তু এই জন্মে আছে । অনেক অনেক রাশি রাশি বীর্য । 

বীর্যের চিন্তা থেকে বেরিয়ে জনমেজয় পড়ানো তে মন দিলো । গুঞ্জন ওরফ সতুর সাজ পোশাক পরিচ্ছদের কোনো মাথা মুন্ডু নেই । ইদানিং মেয়েদের ব্যাগিস প্যান্ট বা ঢালা ঢুললা সুতির পায়জামা , আর উপরের টি শার্ট টা ততটাই চামড়ায় আটকে বুক উঁচিয়ে থাকা । কিন্তু সমস্যা সেখানেই হয় যখন গুঞ্জন ফতুয়ার স্টাইলে শান্তিনিকেতনি জামা গুলো পরে । সমস্যা হয় জনমেজয়-এর । কারণ সামনে টেবিলের অন্য পাশে বসে , ব্রা সমেত মাই-এর সিংহভাগ একটু ঝুকলে দেখা যায় । আর দিনে দুপুরে ডেমড়ে কলার মতো মোটা বানর মার্কা লেওড়া সে প্যান্টে গুছিয়ে রাখতে পারে না । লাফালাফি শুরু করে দেয় । অনেক সময় ফিনফিনে গোল গলা টি শার্ট -এ মাই এতটাই গোল সুপুরুস্ট দেখায় মাথা ভন ভন করে । সাহস করে একটু গায়ে হাত দেবার সাহস জন্মেজয়ের নেই ।

স্যার আজ কেমিস্ট্রি থাক, ইটস জাস্ট ডিসগাস্টিং !"
আয়াম ওকে উইথ ফিজিক্স - 
মাথা তুলে থাকলো জনমেজয় । " ফাঁকি বাজির ফিকির সব জানা আছে দেখছি !"
কাজ বুঝিয়ে নিজের থলে থেকে বার করে তপোভূমি নর্মদা । স্ট্যাডফোর্ড থেকে পড়ে এসেছে দিব্বি সাহেব জনমেজয় । মাস্টার্স ইন অ্যাপ্লায়েড ডায়নামিক্স । 

ভাবতে আশ্চর্য লাগছে তাই না । যে স্ট্যাডফোর্ড থেকে পড়ে আসলো সে কিনা শিল্পপতি অরুণেষ চ্যাটার্জীর বাড়ির গৃহ শিক্ষক হলো শেষে ? চাকরি পেলি না হতভাগা ?
আসলে জন্মেজয়ের জন্ম রহস্য টা উন্মোচন না করলে গল্পের সারসংক্ষেপ তৈরী হতো না । 

রজত সামন্তের এক মাত্র ছেলে জনমেজয় সামন্ত । রজত সামন্ত দুবরাজপুরের এর কালিয়ারার জমিদার রোহতাশ সামন্তের এক মাত্র উত্তর সুরি । অর্থ প্রাচুর্য লোক বল কি ছিল না স্বদেশীর সময় । কিন্তু দরাজ দস্তুর রজত সামন্ত ছেলেকে তার সিমেন্টের ব্যবসায় লাগাতে চান । সেঞ্চুরি সিমেন্টের কর্ণধার, লাভা স্টিল সামন্ত পরিবারের ই । রজত বাবুর একই ছেলে , জনমেজয় । বাবার সাথে মনোমালিন্য করে ঘর ছাড়া আজ এক বছর । সামন্ত নাম না নিয়ে নিজের পায়ে মাথা উঁচু করে দাঁড়াবে । রুরকি বিশ্ববিদ্যালয়ে তার আর কিছু দিনের PHD এর কাজ বাকি । তার পর যোগ দেবে কাজে । যেটা সঠিক হয় । বাবা চাই নি ছেলে ফিরুক, আর মা পেরে উঠেনি বাবার জেদের কাছে । যদিও সময় সুযোগে কাত্যায়নী দেবী অর্থান্ট জন্মেজয়ের মা দেখে যান ছেলে কে দু তিন মাস পর পর । 

কিন্তু মা কে কিছু নিয়ে আস্তে দেয় না জনমেজয় । এ তার বাবার আত্মঅভিমান আর তার নিজের আত্ম অভিমানের লড়াই । মাকে বুঝিয়েছে সে । মাও বুঝেছে সে ভাবেই । 

আর সামান্য কলেজ স্নাতক পরিচয় দিয়ে খবরের কাগজ থেকে পাওয়া এই গৃহশিক্ষকের কাজ । নিজের চাতুর্য বলে কোনো দিন সে কিছু জানতে দেয় নি শিল্পপতি অরুণেষ চ্যাটার্জী কে । সবার থেকে আলাদা নিজের দখ্যতায় প্রমান করে দিয়েছে যে বাড়ন্ত গুঞ্জনের গৃহ শিক্ষকের জন্য সে সর্বোন্নত সঠিক প্রার্থী । 

" হেই ইউ , মে আই আস্ক এ কোয়েশ্চাইন ?
জনমেজয় রাগ করে তাকালো গুঞ্জনের দিকে । " আমার কি নাম নেই ?"
গুঞ্জন পেন্সিল টা তার নরম গোলাপি ঠোঁটে কামড়ে ভিজে পেন্সিলটা জন্মেজয়ের কব্জিতে মুছতে মুছতে মায়াবী হরিণী চোখে জিজ্ঞাসা করলো 
" ফিকির মানে কি?"

থাকতে না পেরে হেসে ফেললো জনমেজয় । ফিকির মানে এক্সকিউজ ! তার পর গুঞ্জনের বুকের দিকে তাকিয়ে থমকে গেলো জনমেজয় । যেন গুঞ্জন ইচ্ছে করে বুক খুলে রেখেছে একটু নামিয়ে । তার স্কটল্যান্ড-এর লাল আপেলের মতো গোল মাই-এর সিংহ ভাগ দেখা যাচ্ছে । বসে বসে ঘেমে উঠলো জনমেজয় । আর পেন বা বই , খাতার বাহানায় ছুঁয়ে যাচ্ছিলো গুঞ্জন জনমেজয় কে । আড়ষ্ট ভাবটা যেন আরো বেশি । উফফ কি মেয়ে রে বাবা । সত্যি বলতে কি ঘন্টায় ৫০০ টাকার হিসেবে কলকাতায় টিউশন পাওয়া দুঃসাধ্য । স্টাইপেন্ড-এর টাকা আসে অনিয়মিত । তাই কলকাতায় মেসে থেকে খেয়ে পড়ে ভালোভাবে থাকতে হয় । 

মিট মিটি হেসে নিজের ব্রা এর ফিতে এক আঙ্গুল দিয়ে খেলতে খেলতে টাইট করে নেয় গুঞ্জন জন্মেজয়ের দিকে । খুব নিরুপায় জনমেজয় পা গুটিয়ে নেয় তার পুরুষাঙ্গ সামলে নিতে । আর চলতে থাকে চোর পুলিশের খেলা ।

সপ্তাহে তিন বার জয় কে চ্যাটার্জী দের প্রাসাদোপম বাড়িতে ঢুকতে হয় ।যেন সিংহের খাঁচা । এতো বড়ো বাড়ি সময় সময় খাঁ খাঁ করে । রুগ্ন একটা ঝি শৈলী তাঁকে চা জল খাবার দেয় । অপূর্ব সে চা জলখাবার । পড়ানোর চেয়ে ভালো লাগে চা । যদিও চা সে এমনি খায় না । আজ বিশেষ কারণে শলাপরামর্শের জন্য ডেকেছেন মিসেস পূরবী চ্যাটার্জী ভরদুপুরে ।

আসলে গত সপ্তাহের নালিশেরই অংশ বিশেষ । আর রেগে একটু বেশি বকা ঝকা করা হয়ে গেছে জয়ের ।গুঞ্জন মনে হয় সেটা ভালো চোখে নিতে পারে নি ।

বসার ঘরের মখমলি গালিচা পেরিয়ে সাত চুড়ো করা বসার আরাম কেদারায় বসে অপেক্ষা করতে লাগলো জয় । বেশি অপেক্ষা করতে হলো না জয় কে । বেরিয়ে আসলেন পূরবী দেবী । মোটা সিঁদুরের ভড়ং তার কপালে । আর উদ্দাম মাগি টাইপের চওড়া কাঁধ উদ্ধত সৈনিকের মতো হুঙ্কার দিচ্ছে , সামনে ঝুলে আছে --না দোদুল্যমান শ্রী দেহের স্তন না , যেন লুকোনো অজন্তা ইলোরা শাড়ীর আঁচলের নিচে । না জানি কি লুকোনো মানচিত্রে মানচিত্রে । 
" কি দেখছো অমন করে !"
পরিপূর্ণ নারীর একটু নিচু গলার আওয়াজে ভীষম খেলো জয় গলায় ।
" না কিছু না এ, কি কিছু না তো !'
বুকের আঁচল টি আরেকটু যত্ন করে সুকৌশলে ঢেলে নিলেন হালকা উঁকি দেয়া নাভি আর কোমরে সাপ্টে দিলেন শাড়ী পূরবী দেবী , যেমন নাকি ছোঁচা পুরুষ দের চোখের নজর এড়িয়ে যেতে হয় তেমন ।

এই তাঁতের এমন সুন্দর পাট করা শাড়ী কি করে যে মেয়েরা সামলে চলে । 
লজ্জায় মুখ নামালো জয় ।
সোফার এক দিকে জয় অন্য দিকে পূরবী দেব ।যেন একদিকে পুরু অন্য দিকে সিকান্দার দি গ্রেট । বসার সময় খোলা পেটির নাভিতে চোখ গেলো । নাম নি সে খাদানে কেউ সোনা খোঁজার জন্য । না শিল্পপতি চ্যাটার্জী -ও না । 

পূরবী : আমার কাছে কেমন ব্যবহার প্রত্যাশা করো জয়? 
জয়: আমতা আমতা করে আচ্ছা এমন করে কেন বলছেন ? আমি কি ভালো পড়াই না ! 
পূরবী: না ঠিক তা নয় , তুমি প্রয়োজনের থেকে বেশি ভালো পড়াও। আমার মেয়ে যে নাকি বাড়িতে বই ছোয় না , তাঁকে ঘন্টার পর ঘন্টা বসিয়ে রাখছো ক্রেডিট বই কি ! 
জয়: পড়তে তো হবেই , এর পর হাইয়ার স্টাডি !
পূরবী: বেশ তোমার চাকরি পাকা , ওকে রোজ পড়িয়ে আমায় তার ধারা বিবরণী দিয়ে যাবে ! মেয়ে কে আমি খুব যত্ন করে গড়ে তুলতে চাই । আর মাস গেলে ঘন্টার হিসেবে ধরে তোমায় মেইন চাইতে হবে না । 
জয় : অসহায় হয়ে -জিজ্ঞাসা করে- তাহলে?
গলা আরেকটু গম্ভীর করে পূরবী দেবী: আমাদের বাড়িতে তোমার থাকার আর খাবার ব্যবস্থা হবে । যাতায়াতের অনধিকার অধিকার সব ছাড় পাবে , আর বন্ধু বান্ধব শুধু এই বাড়িতে আসতে পারবে না । 
জয় তো শুধু এই টিউশানি ৪ মাস করবে । তার মধ্যেই সে PHD এর থিসিস সাবমিট করবে । কি দরকার এসব ঝামেলায় পড়ার । একবার থিসিস জমা পড়ে এপ্রুভাল হয়ে গেলে , নিদেন পক্ষে ৫০-৬০ হাজার টাকার অধ্যাপকের চাকরি তার হাতের মুঠোয় । কিন্তু MS করা ছেলে অধ্যাপনা করবে , তাও এতো অল্প পয়সায় ? কিন্তু মা মেয়ের এই সিংহের খাঁচা থেকে মুক্তি । 

কিন্তু কোনো বেগরবাই এই চার মাসে করা যাবে না । কারণ বাবার কাছে ফায়ার যাবে না কোনো ভাবেই । জীবনের কাছে না হলে সে হেরে যাবে ।
অনেক ভেবে : 
জয়: আচ্ছা তাই হবে ! ছুটি মানে ছুটি নেই? আমার কোনো ছুটি নেই ?
মাথা নামিয়ে নিলো সুবোধ বালকের মতো । সত্যি সাহেবি আনা ওর এতো বালক সুলভ চেহারায় মানায় না । 
পূরবী মুচকি হেসে ফেললেন । 
" আরে জেল ভাবছো কেন ? তুমি সিতু কে বকেছো আমার ভালোই লেগেছে , তোমাকে ছাড়া সে অর্থে ওঃ তো কাওকে ভয় পায় না ~!"
জয় মাথা নেড়ে শুধু সায় দেয় ।
পূরবী দেবীর গাম্বাট শরীর ল্যাংটো চিন্তা করে খিচে নিয়েছে জয় যদিও , কিন্তু সামনে তো আরো অন্য রকম ! সামনে তাঁকে বাঘিনী মনে হয় । 

পূরবী: তোমার বাড়ি কোথায়? কি যেন জায়গাটার নাম বলেছিলে ? কে আছে বাড়িতে ? কি কোনো দিন তোমার বাড়ির সম্পর্কে কিছু তো তোমায় বলতে দেখলাম না । 
জয় : আমার বাড়ি .....আমার বাড়ি ওই যে ঐযে 
পূরবী: একই বাড়ি বোলাতে ঐযে ঐযে করছো কেন ?
জয়: সামনে ক্যালেন্ডার -এ বিজয়গড় লেখা দেখে চেঁচিয়ে উঠলো , ঐযে ঐযে বিজয়গড়, বাড়িতে কেউ নেই ! মা আছে বাবা আছে ! বাবা রেশান দোকানে কাজ করে ।
পূরবী: আচ্ছা সুমন্ত চ্যাটার্জী ? চেনো ?
জয়: নঃ নঃ না আমি তো বাড়ির বাইরে বেরোই না ! ঠিক চিনি না ।
[+] 3 users Like ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সন্দেহ কিন্তু গেলো না পূরবীর । কথার ফাঁকে শাড়ির আঁচল বাহারি মাই-এর চাপে সরে গেছে । দেখা যাচ্ছে বিস্তৃত গিরি খাদ , পড়লে নিশ্চিত মৃত্যু , এতটাই গভীর ।
আবার চোখে চোখ পড়লো দুজনের ।
" নাও যাও পড়াতে যাও ।"
উঠলেন পূরবী দেবী ।
আর চোখে মেপে নিলো জয় পূরবী দেবীর কোমর । কেমন করে যত্নে রাখে এমন কোমর ।
চকিতে ঘুরলেন পূরবী দেবী ।

" আর হ্যাঁ প্রথমে ১৫০০০ দেব মাস মাইনে, ভালো পড়ালে, গাড়ি পাবে , এখানে ওখানে যেতে ! "
বলে শরীর নাচিয়ে ঘরে চলে গেলেন পূরবী দেবী । আর নটি বিনোদিনীর মতো নুড্ল স্ট্রিপ আর দুটো বই হাতে নিয়ে সিঁড়ি তে শরীর ঘষতে ঘষতে নামতে লাগলো গুঞ্জন ।

আঁতকে উঠলো জয় ।" কিছুই কি পড়ে নি ভিতরে অন্তর্বাস?"


আগে একটি বাড়িতে জয় যে সুযোগ পায় নি তা নয় । সে রেশ কাটিয়ে উঠতে সময় লেগেছিলো ৬ মাস । শ্রেয়াংসীর মা । শ্রেয়াংসী যদিও খুবই ভালো মেয়ে । কিন্তু মায়ের সাথে এমন ভাবে জড়িয়ে পড়েছিল জয় যে নিজেকে সামলে নিতে পারে নি । তখনি সে অনুভব করে পূরবীর মতো মহিলা কে পাওয়া হয় তো যাবে , কিন্তু সামলানোর জন্য জিগরা চাই ।

এদিকে পড়ার টেবিলে বসে আফগানি জিলিবির মতো দু হাতে আঙ্গুল দিয়ে সুতো টানছে গুঞ্জন নুডল স্ট্রিপ এর টপটা । সদা হাস্য বাল্যের লালিত্য মাখা মুখে সবে যৌবনের অসংলঙ্গন ছোয়া । কচি ন্যাস্পাতির লেমন লাল্লন টপ কচি মাই দেখে মাথায় খারাপ হয়ে গেলো জয়ের । কেন্দ্রীয় জল শোধনাগারে জালে ফেঁসে থাকে কই মাছের মতো হেঁচকি তুলছে তার লেওড়া । কোনোক্রমে বসে বই হাতে নিয়ে মনো সংযোগ করলো জয় ।

আর জেলে কয়েদি কে অত্যাচারের সুনিপুন কায়দায় তিতি বিরক্ত করতে শুরু করলো গুঞ্জন অবাঞ্চিত প্রশ্ন বানে ।

গুঞ্জন: স্যার আজ কিন্তু রিপ্রোডাকটিভ অর্গান আর হরমোন ! অনেক প্রশ্ন জমে আছে !
জয়: কপালে বিন্দু বিন্দু ঘাম । কিছু উত্তর না দিয়ে বই-তে মনো নিবেশ করলো ।
গুঞ্জন: কি কিছু বললেন না । আইই সি , ইউ ডোন্ট লাইক বায়লোজি?
জয়: ক্যারি অন ! পর আর প্রশ্ন বোলো এক এক করে !
গুঞ্জন: স্যার আপনাকে পড়াতে হবে , ইন এভরি ডিটেল ! আপনি জানেন তো আই আম পুওর ইন বায়োলজি ?"
জয় মুখ তুললো :
গোলাপি মাই-এর বোটা পর্যন্ত বোঝা যাচ্ছে হালকা সিফনের টপের উপর দিয়ে । ভিতরে কিছু পরে নি । হালকা খাড়া মাই-এর বোটা উঁচিয়ে আছে !
কপালের ঘাম মুছে বললো
এরকম পোশাক পরে আমার সামনে আসবে না !


গুঞ্জন বেশ রোযাব নিয়ে নাক উঁচু করে বললো " পড়াতে এসেছেন পড়ান , এখানে ওখানে নজর কেন ! তাছাড়া আমি কি পরবো না পরবো আপনাকে কি জিজ্ঞাসা করতে হবে ?
টাং করে মাথার চাঁদি গরম হয়েগেলো জনমেজয়-এর । জন্মেজয়ের কাছে একটাই অস্ত্র মিসেস পূরবী চ্যাটার্জী ।
" আচ্ছা তাহলে মেক ডাকি আর বলি !"
খুব অবলা করুনার মুখ দেখিয়ে মাখনের মতো ফর্সা নরম হাত দিয়ে ধরে ফেললো গুঞ্জন জন্মেজয়ের হাত । লেগেও গেলো খানিকটা ছুঁয়ে নরম পেখমের মতো পেলব অষ্টাদশীর স্তন ।
" আচ্ছা আপনি এতো রুক্ষ সুক্ষ কেন বলুন তো !"
ধোনটা ছিন ছিনিয়ে উঠলো মাই-এর অভিভূত স্পর্শে । গুঞ্জনের দিকে না তাকিয়ে মনোসংযোগ করলো জনমেজয় তার পড়ায় । আর শরীরে কামাক্ত একটা গন্ধ , যা মেয়ের গায়ে থাকে । সেক্স তো করে নি গুঞ্জন । তাই কস্তুরী মৃগর নাভির মতো সুগন্ধ ছড়াচ্ছে চারি দিকে । গুঞ্জন এতো সহজ সরল অথচ বনেদিয়ানা , যেখানে এসব মেয়ের সাথে কথা বলা ডে আবার ভালোবাসার চরম সুখে নিয়ে যেতে পারে এরা ।

জনন তন্ত্র পড়াতে বসে ঘামতে হচ্ছিলো রীতিমতো জনমেজয় কে । আচমকাই প্রবেশ হলো পূরবী দেবীর । অনুধাবন করলেন আপাতমস্তক জনমেজয় কে । আর তার সাথে গুঞ্জন কে ।হাতে একটা ওড়না ।
ভাবটা এমন করলেন যেন গুঞ্জন ভুলে গেছে ওড়না গায়ে দিতে ।
" এই না এটা ফেলে আসলি যে !"
গুঞ্জন-ও নিপুন অভিনয় ক্ষমতায় ওড়না গায়ে জড়িয়ে নিলো । ঘরে এসিই চলছে গরম লাগবার প্রশ্ন নেই ।এখানে কোনো বাহানা চলে না ।
যাবার সময় বললেন পূরবী

" আচ্ছা, এই আমার বাড়িতে পড়ানো ছাড়া তুমি কি করো? সেদিন কি বলছিলে পড়াশুনার কথা ! "
জনমেজয় প্রমাদ গুনলো !
" ওই হ্যা মানে আরেকটা BA করছি !"
পূরবী: BSC ফিজিক্স অনার্স করে BA ?
জনমেজয়: না ওহ হ্যাঁ, হ্যাঁ না মানে
পূরবী: একি রকম ঢোক গিলছো কেন ?
জনমেজয়: আসলে আমার দাদু , উনি তো লেখাপড়া জানতেন না , মরার সময় বললেন জয় তুমি ইংরেজি শিখো, তাই ইংরেজি তে বা করছি !
খিল খিল করে হেঁসে উঠলো গুঞ্জন জয়ের কথা শুনে ।
পূরবী ধমক দিয়ে উঠলেন গুঞ্জনকে ।" আহঃ কি হচ্ছে সতু , এর মধ্যে হাসির কি দেখলি?"
তার পর প্রশান্তির একটা দৃষ্টি দিলেন জয়ের দিকে ।
" ভালো , পড়াশুনার বাইরে আর কোনো বাড়িতে পড়াতে যাও ? আর কি করবে এর পর চাকরি ?"
জয়: হ্যাঁ মানে ৪ মাস পর হয়ে যাবে পড়াশুনা , একটা ভালো চাকরি যদি হয় !
পূরবী: বেশ তো , আমি না হয় ওর বাবা কে বলে একটা চাকরির ব্যবস্থা করে দেব আমাদের কোম্পানি-তে , আর যেমন পোড়াচ্ছ গুঞ্জন কে তেমনি পোড়াবে যত দিন না ওর +২ এর পরীক্ষা শেষ হয় । আর ততদিন এখানে থাকতে হবে ।
জয় : বুদ্বিমত্তার সাথে এড়িয়ে গেলো , " সে হবে ক্ষণ আমি ওসব পরে ভাববো !"
পূরবী: বেশ বলে চলে যাবার উপক্রম করলেন । কি মনে করে তাকালেন খুব সন্দেহের সাথে জয়ের দিকে ।
" নেশা করো ?"
জয়: না না না না , একদম না , একি না না
পূরবী : আহঃ এতো অস্থির হবার কিছু নেই , আমি শুধু জানতে চাইছিলাম । এই রবিবার আমাকে তুমি সাহায্য করবে , আমি আমাদের ঘরের সব আলমারি পরিষ্কার করবো । আমার তোমার মতো লম্বা হাত পা ওয়ালা ছেলে চাই ! গুরুং নেপালি ওকে দিয়ে উঁচুতে কাপবোর্ড -এ হাত পৌঁছবে না ! কি পারবে তো ?
জয় : মনে মনে ভাবলো চাকরগিরি - আচ্ছা সময়ে গাধা কেই বাবা বানাতে হবে । আর তো ৪ মাস ।
মাথা নাড়লো জয় । চলে গেলেন পূরবী ।

অপলক দৃষ্টি নিয়ে তাকিয়ে আছে গুঞ্জন । কি অপূর্ব লাগছে ওকে । ধ্যান ভেঙে নিজেকে সংযত করলো জনমেজয় । আসলে জন্মেজয়ের মতো সুপুরুষ দীপ্তবান , অভিলাষী পুরুষ কে গুঞ্জন তার মন দিতে প্রস্তুত । সৎ নিষ্ঠাবান এই পুরুষটাকে সে মনে প্রাণে বুঝতে চায় , চায় মনের অনেক কিছু ভাগ করতে ।


রবিবার সকালেই এসে হাজির জয় । আর কথামতো সামনের সপ্তাহ থেকে গুঞ্জনের বাড়িতে থেকে গৃহশিক্ষকতা করতে হবে । জানে সে আজ কুলি তাই , তোয়ালে কোমরে আর মাথায় গামছা বেঁধে নিলো । কি জানি কত কি কাজ করতে হয় ।
নিদ্দিষ্ট একটি ঘর বরাদ্দ আছে মাস্টারের জন্য । সেখানেই পোশাক ছেড়ে একটা বারমুডা তার উপর তোয়ালে আর মাথায় মজদুরের মতো গামছা বেঁধে দাঁড়িয়ে রইলো নেতাজি মার্কা একটা পোজ দিয়ে ।

আর ভাবছিলো তার জীবনের কথা । বাইরের অন্য একটি ভিলাতে একটা গাড়ি ঢুকছে , সবুজালি হরেক রকম গাছের মধ্যে দিয়ে কাক ডাকছে । এমন সময় শৈলী আসলো জল খাবার নিয়ে । আর গুঞ্জন । আর তারই পিছনে মুহূর্তে এসে হাজির হলেন পূরবী দেবী ।
জয় কে দেখে হাসি থামতেই চায় না গুঞ্জনের ।

পূরবী ঘরে ঢুকে গম্ভীর হয়ে " এই থাম তুই , যখনি দেখো খিখ খিক করে হাসি । যা এখন থেকে । অসভ্য কোথাকার , বয়স যত বাড়ছে তত ছেলেমানুষি । "
জয়ের দিকে তাকিয়ে :
আরে তোমায় সাহায্য করতে হবে , কুলি মজদুরি করতে হবে না ! আসলে বাড়িতে ছেলে নেই , তাই । জামা কাপড় পরে নাও । আর চা জল খাবার খেয়ে ভিতরে এস , শৈলী নিয়ে যাবে তোমায় ।
লজ্জায় ঘাড় নাড়লো জয় । নিজের পোশাক স্বাভাবিক করে চা জলখাবার খেয়ে নিলো । দূর থেকে নানা অছিলায় জয়কেই টুকুর টুকুর দেখছে গুঞ্জন । জয় শুধু নিজের সন্মান বাঁচিয়ে চলতে চায় । মাঝে মাঝে মনে হয় চেষ্টা করলেই গুঞ্জন চোদা যায় , বা লাগানো যাবে ফন্দি করে , মাগীর যা বাই । কিন্তু সামনে PHD -এর থিসিস সাবমিশন । এর মধ্যে এ সব ঝনঝট না করাই ভালো । তাছাড়া এদের বাড়ির বনেদিয়ানা বেশ বছন্দ হয়েছে জয়ের । ভদ্র পরিবার ।এখানে গুঞ্জনকে লাগানো সত্যি বেমানান হবে ।

তিনটে ঘরের দেয়ালের কাপবোর্ড ধরে ধরে সব জামা কাপড় নামানো । রাজ্যের জামা কাপড় ডাই করা মেঝেতে । মনে হয় কেউ নামিয়ে রোদে দিয়েছিলো ঝাড়াই বাছাই -এর জন্য । দামি দামি জামা কাপড়ে ঠাসা এক একটা আলমারি । আর অনেক দামি প্রসাধনী । লোকের বা দামি সোনা দানার জিনিস বোধ হয় লকার-এ বন্ধ । আরো একটা মেয়ে নীরবে জামা কাপড় গুলো আরো একবার করে নিখুঁত ভাবে জলের স্প্রে দিয়ে ইস্ত্রি করে যাচ্ছে মেঝেতে বসে । আরেকটি চাকর হবে বোধ হয় ।

মিসেস চ্যাটার্জী আসলেন । এদিকে কখনো জয়েরআসা হয়ে ওঠে নি এদিকের তিনটি ঘরে । সম্ভবত একটি শোবার আর দুটি গুঞ্জনের । উপরের তলায় মোট ৪ টি ঘর । একটিতে পড়াশুনা । আর নিচের তালা বন্ধ থাকে , তাতে রাজ্যের শিল্প সম্বন্ধিত লোহালক্কড় , আর মেশিনে ঠাসা। উপরের তলায় কেউ যেতে চায় না । তিন তলা মোট । দোতালাতেই সব চেয়ে স্বচ্ছন্দ । নিচের তলায় গেটের পশে একটা ঘর সেখানেই দারওয়ান থাকে ।
ঘরের মেজেতে একটি টুল এক মিটার উচ্চতার । তাতেই বার বার উঠছেন আর নামছেন মিসেস চ্যাটার্জী ভয়ে ভয়ে ।
জয়ের দিকে তাকিয়ে:

যেখানে আমার হাত যাবে না তুমি উঠবে কেমন ।
আর আমার টুলে ধরে থাকবে সব সময় । যাতে আমি পড়ে না যাই । তখন মিস্ত্রি দের কত বার বললাম , এতো উঁচিয়ে কাপবোর্ড করলে জিনিস রাখবো কেমন করে ? কেউ শুনলো আমার কথা । একটা সিঁড়ি ও বানিয়ে দিয়ে গেলো না ।
সব ঘরে এসব চলতি সমস্যা । এর মধ্যে থেকে হারামি ইন্টেরিয়র রা লক্ষ লক্ষ টাকা বেইমানি করে নিয়ে যায় । সাজানো ঘরে এমন সমস্যা থাকলে কি ভালো লাগে?
যাই হল টুলের সামনে এসে দাঁড়ালো জয় । তার চেহারা পেটানো লম্বা আর চওড়া । সুপুরুষের সব গুন্ আছে , তবে পৃথ্বীরাজ চৌহান নয় ।

জামা কাপড় গুলো তুলে দিছিলো আরো একটি মেয়ে । তাকে জয় কোনো দিন দেখে নি । যাই হোক সে সম্পর্কে বোন হয় শৈলীর । আর যেখানে যেখানে পারছিলেন মিসেস চ্যাটার্জী , তুলে সাজিয়ে নিচ্ছিলেন জামা কাপড় । টুল ধরে দাঁড়িয়ে আছে জয় । গান গেয়ে নেচে ঘুরে বেড়াচ্ছে ঘরে গুঞ্জন । কোনো কিছু সমস্যা ছিল না । কিন্তু মাথা তুলতে মাথা টাই গেলো জয়ের খারাপ হয়ে । এতক্ষন মেঝের দিকে তাকিয়ে ছিল টুলে ধরে । কিন্তু নাকের সামনে পূরবী দেবীর নাভি আর কোমর । গায়ের গন্ধ নাকে আসলো । ধোন কেলিয়ে জেগে উঠলো মুহূর্তে । তার উপর মুখ তুলে দেখতেই ঐতিহাসিক গান্ধার মাই , ফর্সা সুন্দর ছোট লাউ-এর মতো মাই , যা নাকি সবে গাছ আলো করে ফুটে উঠেছে । ব্লাউসের মধ্যে মুখ ফুলিয়ে আত্ম মর্যাদা নিয়ে বসে আছে । এমন মাই মুখের চার আঙ্গুল সামনে । শহরের মাপ নেয়া যায় এতো কাছে তিনি । কোমরের চামড়ার সুদৃশ্য সমস্ত খাজ মনে ভোরে নেয়া যায় একের পর এক ।

ক্ষনিকেই ধোন চেরাগ মেরে উঠলো জন্মেজয়ের ।

মাগি কি চরম সুখ ই না দিতে পারে বিছানায় । প্রভু সামনে ভৃত্য মাটিতে ।

সুন্দরী প্রৌঢ়া পূরবী । যৌবনে কি সুন্দরী না ছিলেন , যে এতো রূপের ছটা । দু একবার উঠতে অসুবিধা হওয়ায় হাত দিয়ে জন্মেজয়ের কাঁধ ধরে উঠছিলেন পূরবী । আর তার সুবাদে বুক সামনে থেকে ঘষ্টে ঘষ্টে যাচ্ছিলো জন্মেজয়ের মুখ । ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত তা বোঝার মতো অবস্থা ছিল না জন্মেজয়ের । লেওড়াটা গুছিয়ে নিতে হবে যে ভাবেই হোক । না হলে কেলোর কীর্তি । কিন্তু টুল থেকে হাত সরালে যদি ফস্কে পড়ে যান পূরবী দেবী ।

কিছুতেই বাঁধা মানছে না ৮ ইঞ্চি লম্বা সামন্ত পরিবারের জমিদারি লেওড়া । নিচে করে জামা কাপড় টুলে টুলে পূরবী দেবী দেখতে পেলেন জন্মেজয়ের প্যান্ট ফুঁড়ে খাড়া হচ্ছে আসতে আসতে বিন্ধ্য পর্বতের মতো ভয়ানক ময়াল সাপ । কি মনে ভাবলেন সেটা পূরবী জানেন । লজ্জায় আর অস্বস্তিতে জনমেজয় তাকাতে পারছিলো না পূরবী দেবীর দিকে । যদিও দুটি ভৃত্য সেদিকে খেয়াল করে নি ।
দু হাতে টুল ধরা , তাতে দাঁড়িয়ে উঠছেন নামছেন জন্মেজয়ের মুখে তার লখনৌয়ে নবাবী মাই গুলো ঘসিয়ে ঘসিয়ে । আর দূরত্ব রেখে নিঃশ্বাস বন্ধ করে লেওড়া ফুলিয়ে দাঁড়িয়ে আছে ধনঞ্জয় ।

খুবই হাস্য কর পরিস্থিতি । পূরবী কিছু কাপড় হাতে নিয়ে জন্মেজয়ের গলা জড়িয়ে কানের কাছে জিজ্ঞাসা করলেন " বাথরুমে যাবে?"
জনমেজয় কার্টুন ফিল্মের মতো ঘাড় নেড়ে , ছেড়ে দেমা কেঁদে বাঁচি " ভাবে বললো হ্যাঁ হ্যাঁ । মাই টা এবার মুখের উপর দিয়ে ঘষে গেলো যেভাবে পাউরুটির অমসৃণ পিঠে মাখন লেপ্টে যায় সেভাবেই । পূরবীর চোখ জন্মেজয়ের লেওড়ার দিকে । মুখে মৃদু কৌতুকের হাসি । এমন বেয়াদপ মাই-এর ছোয়ায় লেওড়া আরেকটু ফুলিয়ে ফোঁস করে উঠলো । প্যান্ট থেকে অন্তত ৬ ইঞ্চি ফুলে উঠেছে ।
নেমে আসলেন পূরবী । ইশারা করলেন জনমেজয় কে বাথরুম দেখাতে ।


পূরবী বাথরুম দেখিয়ে জনমেজয় কে গম্ভীর ভাবে বললেন " তুমি তো ভীষণ অসভ্য !"
বুকটা ধক ধক করে উঠলো কথা গুলো শুনে ।লেওড়া কি আর কারোর কথা শোনে ।রাগ হলো কথা শুনে । একি সে তো একটা ছেলে । উনি মেয়ে মানুষ ওনার তো এটা বোঝার কথা ।
নিজের লেওড়া প্যান্ট-এ গুছিয়ে নিয়ে জয় ঘুরে দাঁড়ালো মুহূর্তে ।বোধ হয় প্রস্তুত ছিলেন না পূরবী ।
" আপনি আমায় অসভ্য বলে ভুল করছেন ।" বলে অন্য দিকে তাকায় জয় ।
পূরবী : কেন ভুল কি বললাম ? তোমার সংযম নেই, ভেবে তো আমারই খারাপ লাগছে যে তোমায় আপন ভেবেছিলাম ! আমায় নিয়ে নোংরা ভাবছো ?
জয়: আ এ আ আমি কেন ? আপনাকে দেখলে যে কেউ ঠিক থাকতে পারবে না ! বলে পাশ কাটিয়ে কাপড় গুছোনোর ঘরে চলে আসে জয় ।
নাঃ ছেড়ে বেরিয়ে যাবে এ বাড়ি । এতো অপমান ।

ঘরে ঢুকলেন পূরবী । আগের থেকে নিজেকে অনেকটা গুছিয়ে নিয়ে ।কাপড়-এ ঢাকা পুরো পেট ।বুক যত্ন করে ঢাকা । আগের মতো বাকি জামা গুলো গুছাতে লাগলেন । কিন্তু জয় বেরিয়ে যাবার উপক্রম করলো । পূরবী দেবী বুঝে গেছেন ভোঁদড়টার মনে আঘাত লেগেছে ।
সবার সামনে চেঁচিয়ে বলা যায় না । ইশারা করে জয় কে যেতে মানা করলেন । আর নিজেকে তফাতে থাকলেন জয়ের থেকে হয় তো বা লজ্জায় ।

অনেক কায়দা কসরতের পর অবশেষে কাজ শেষ হলো । স্নান করে নিজের ঘরে নিজের মতো আছে গুঞ্জন । বোধ হয় ঝিমিয়ে পড়েছে । নাহলে জয়ের আশে পাশেই ঘোরাফেরা করতো । স্নান করতে বললেন জনমেজয় কে পূরবী । আর তার পর খেতে ডাকবেন । নিজেও একটা মুখ ধুয়ে গুছিয়ে নিলেন নিজেকে ।পরনের শাড়ী আর ব্লাউস টা পাল্টে নিলেন নিজের ঘরে ঘামের জন্য । বেশ পরিষ্কার লাগছে তাকে ঘাম মুছে ।
জয়ের দিকে তাকিয়ে মেঘ ভেদ করা নারী গম্ভীর সুরে পূরবী বললেন " খেয়ে দিয়ে আমার ঘরে আসবে কথা আছে । খানিক বিশ্রাম নিয়ে সতু কে পড়িয়ে তার পর বাড়ি ফিরে যেও । "
জয় বেশ বিলাপের মতো অসহায় হয়ে বলে উঠলো " বললাম তো চাকরি ছেড়ে দেব ! স্নান করে চলে যাবো আপনার বাড়ি থেকে , আপনি অন্য শিক্ষক খুঁজে নিন ।"
পূরবী শান্ত হয়ে বললেন " আচ্ছা সে না হয় দেখা যাবে , আগে এস তার পর কথা বলবো !"

নিজের মন কে বুঝিয়ে দিয়ে স্নান করে খেতে বসলো জনমেজয় গুঞ্জনের সাথে । কি দুরন্ত কামুকি না লাগছে গুঞ্জন কে । শরীর থেকে ঘন কর্পূরের ধোয়ার মতো উপচে পড়ছে যৌবনের ঝলক । খোলা পা , গলায় বাঁকা বিদ্যুতের ঝলক , আর বুকে রুদ্র বীনা ! কোমরে নিচে নামলেই ধোন খাড়া হয়ে ছোটাছুটি করবে তাই থেমে গেলো জয় । খাওয়ায় মন দিলো ।অপূর্ব রান্না চ্যাটার্জী বাড়ির । কিন্তু ডাল মিষ্টি । মিষ্টি ডাল তার ভালো লাগে না । কিছু কলকাতার ঘটি বাড়িতে মিষ্টি ডাল রান্না হয় এখনো । খেয়ে অপেক্ষা করতে লাগলো জনমেজয় পূরবী চ্যাটার্জী তাকে কখন ডাকেন । কথা বলে চলে যাবে জয় । অন্য একটা টিউসন বাড়ি দেখবে । পূরবী চ্যাটার্জী যা বলেছেন তাকে এর পর এখানে দু দন্ড থাকা যায় না সন্মান খুইয়ে । ।


চারিদিকে দুপুরের কোলাহলের থেকে আলাদা একটা প্রকৃতির নিঃস্তব্ধতা ছেয়ে যায় । ভেসে আসে নানা পাখির ডাক, অচেনা রিকসাওয়ালার ঝনঝন বা খুটখাট । ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষ প্রজাতির নিত্য কালের কাজে পিছিয়ে থাকা মানুষ গুলোর কোলাহল ভেসে আসে যেন বেমানার সময়ের থেকে ছিটকে বেরিয়ে গেছে বাধা গতের থেকে দূরে । আর কোথাও সূর্য জানান দেয় হ্যাঁ দিন টা পেরিয়ে যাচ্ছে সকলের অগোচরে, শেষ বার কোলাকুলি করে নাও । আবার কোথাও সেই অদ্ভুত শুন্যতা নিয়ে পড়ন্ত নতুনবিকেল তার ব্যবসা খোলে । আর ডেকে নিয়ে আসে রঙিন মাধুর্য মাখা মায়াবী রাত । যে যেখানে প্রমোদ খুঁজে পায় সেখানেই সে বেঁচে থাকে । কেউ বিকেলে , কেউ সন্ধ্যায় , কেউ সকালে , কেউ নিশুতি রাতে , আর জীবিকার প্রয়োজনে পাঁচ মিশালী জগাখিচুড়ি এই সময় টেনে টেনে নিয়ে চলে মানুষের সভ্যতা কে ভারী বস্তার মতো ।

জনমেজয় "

ডাক পড়ে পূরবী চ্যাটার্জীর । চাকর বাকরেরা ডোমেস্টিক সার্ভেন্ট কোয়ার্টারে চলে গেছে, ঢুকবে সেই বিকেলে যদি নাকি মনিব না ডাকে আর । বিছানার কোনে লুকিয়ে ঘুমিয়ে গেছে গুঞ্জন ভিচন চাদর টা ভালোবেসে । তার স্বপ্নে জনমেজয় আছে কিনা এটা গল্পের বিষয় বস্তু নয় ।ঘরের ভিতরে ঠিক ঠিক করে বাজছে ঘড়ির কাঁটা । সেটা যেন আরো বেশি শোনা যাচ্ছে কৌতূহলের নিঃশ্বাস নিয়ে । চোদার স্বপ্ন যে জনমেজয় দেখে না তা নয় । আর বিশেষ করে শহরে এতো আখচার ঘটে ছাত্রী অথবা ছাত্রীর মা । কিন্তু গুঞ্জনের দিকে তার লক্ষ্য না, তার লক্ষ্য PHD শেষ করা । তাই চাহিদা আর সমতা বজায় রাখতে জয় নিজের মানদণ্ড টা নামিয়ে আনলো মিসেস চ্যাটার্জীর সামনা সামনি হবে বলে ।

দেবী চৌধুরানীর মতো শাড়ী বিছিয়ে বিছানায় বসে আছেন মিসেস চ্যাটার্জী । একটা পায়ের হাঁটুতে দুটো হাত ধরে রাখা আরেকটা পা বিছানায় বিশ্রাম করছে । শোবার ঘরে এই প্রথম ধনঞ্জয়ের । চাইলে পড়ার ঘরেও কথা বলা যেত ।কিন্তু মালকিনের যা ইচ্ছা ।
ঘরের মধ্যে দাঁড়িয়ে বেমানান জয় তাকিয়ে রইলো খোলা জানলার দিকে । এদিকটায় ছোট বাগান এক ফালি শখের জমি বলা যায় একটূ তফাতে শহর গোগ্রাসে গিলতে আসছে ওই একটুকু জমিকে ।

দেয়ালের উল্টো দিকে ৪ জনের বসার একটা সোফা থাকলেও পূরবী দেবী বললেন চোখের ইশারায় পায়ের দিকে বসতে । ঘরে পাখা চলছে , খুব সুন্দর আবহাওয়া । না গরম না ঠান্ডা । এসি বন্ধ ।
" বস এখানে ।" বললেন ইশারা করে পূরবী দেবী ।

মাগি কি চোদাবে নাকি ? মনে দোনামোনা সংশয় নিয়ে পায়ের কাছে বসলো জয় । এক বার তাকিয়ে মাথা নামিয়ে বিছানার চাদরের কারুকার্য দেখতেই ব্যস্ত সে । ওটা পোশাকি ভদ্রতা । আসলে এভাবেই মনের ব্যাপ্ত ভয় কে সামলে নেয়া যায় । গাম্ভীর্যের চমকে সব মেয়েরাই মেয়েদের উপর কেমন অচেনা পর্দা ফেলে দেয় ।আর সেই পর্দা সরিয়ে দেখতে পারেনা মেয়েদের মনের ভিতর সিংহ ভাগ পুরুষ । আর যারা পারে তারা নারী সঙ্গে সাক্ষাৎ শ্রী কৃষ্ণের আশীর্বাদ পায় ।

" আচ্ছা এবার ভালো করে বোলো কি বলছিলে ?"

জয় মুখ ব্যাজার করে বললো " না আমি কিছু বলি নি তো , আপনি না বললেন আমি অসভ্য !"
পূরবী: নাঃ নাঃ ওই যে তুমি বললে না যে কোনো পুরুষ ? ওই টা বলো !
জয় ভিজে গুদের বাষ্পের গন্ধ তার মনের কেটলি তে মেপে নিলো । কিছু হলেও হতে পারে । সাপ মরুক লাঠিও না ভাঙুক । যদি একটূ অগোছালো ভাবে থাকতেন মিসেস চ্যাটার্জী , তাহলে দেখেই ধোন দাঁড়িয়ে যেত আরেকবার ।
Like Reply
#3
কিছু বলে না জয় । কি বলবে । যদি উভয় সংকট হয় । হয়তো বললো , কিন্তু চেঁচিয়ে উঠলেন পূরবী চ্যাটার্জী রাগে । বা এমন হলো, যে বললো জয় কিন্তু পূরবী জয় কে দিয়ে চোদাতে চান ।

মিসেস চ্যাটার্জী যেন নরম সুরে বললেন : তুমি নির্দ্বিধায় ভয় না রেখে কথা বলো , আমরা মানুষ চিনি ।
জয়: (তবুও সংশয় যাচ্ছে না । ) চুপ থাকে , বলা যায় না
মিসেস চ্যাটার্জী আরো সুর নরম করে : আরে একি আমায় কি বন্ধু ভেবেও বলা যায় না , যা বলতে চাইছিলে বলো , আমি শুনতে চাই !
জয় : আনন্দের কল কল স্রোতস্বিনী জলের মতো আবেগ সামলে অভিনয় করছে মনে । কোথাও পাতি গল্পের সঙ্গত পাচ্ছে সে । ভাব উহ্য করে ন্যাকামি করে " কি বলবো ?"
মিসেস চ্যাটার্জী : ওই যে আমি কেন যেকেউ ? ঠিক কি বলতে চাইছিলে ?
মাগি !!!! ন্যাকামো কিছু যেন বোঝে না ! মনে মনে টোন কাটে জয় ।
মনে মনে ভেবে জয় সোজা সাপ্টা বলে " আপনি ভীষণ ইয়ে --- ইয়ে মানে-- মানে সেক্সি ! চরম মাল "
পূরবী চ্যাটার্জী কে মাল মুখ ফস্কে বলে ফেলে ভয়ে শুকিয়ে যায় জনমেজয় ।না না মাল বলা উচিত হয় নি ।জাহ নিজেই কেঁচিয়ে দিলো সব ।

চোখের বা মুখের অভিব্যক্তি বিন্দু মাত্র বদলালো না পূরবী দেবীর । শান্ত ভাবে হাত পাখা টা হাত দিয়ে খুঁটতে খুঁটতে মাথা তুলে তাকিয়ে বললেন " তুমি কি করে জানো আমি সেক্সি ?"
পাক্কা রেন্ডি খোর আদলে চোখ নাচিয়ে জয় বলে " কেন আপনার মনে হয় না ?"
ইকুয়েশন জমে ক্ষীর হয়ে গেছে । জয় মনে ফিরে পেয়েছে আত্ম বিশ্বাস । একটূ চেষ্টা করলেন মাগি কে চোদা যাবে । অরুণেষ চ্যাটার্জী বৌ কে চোদার সময় পান না ।
পূরবী এর এক কাঠি উপরে উঠে :
মানে?
জয় খেলে নিলো তুখোড় খেলোয়াড়ের ভঙ্গিমায় ।" এমন সুন্দর শরীরে যৌবন নেই আপনার এ ও মেনে নিতে হবে ? আমরা তো ছেলে মানুষ ! পুরুষ মানুষ পাগল হয়ে যাবে আপনি যা জিনিস ! "

এবার মাল শব্দ টা এড়িয়ে গেলো ।

পূরবী : এর আগে কত বার পেয়েছো এরকম মাল- কে ?মনে তো হচ্ছে খুব পাকা খেলোয়াড় " না একটুও লজ্জা পাচ্ছিলেন না তিনি কথা গুলো বলতে । তার দৃষ্টি লক্ষভেদ করছে জয়ের চোখের গভীরে । আসন্ন ঝড়ের আশংকা নয় তো ? চোখ তার স্থির । রাগ নেই মুখ প্রশান্ত ।

প্রশ্ন শুনে এক সাথে কৃষ্ণ আর পাণ্ডবের যত শঙ্খ মহাভারতে বাজানো হয়েছিল জয়ের মনে এক সাথে কুঁ কুঁ করে বাজতে শুরু করলো ।ইঞ্জিন স্টেশন থেকে প্রথম লাইন ধরে ঘষ্টে এগিয়ে যাবার মতো লেওড়াটা বিচি ঘষ্টে ফুঁড়ে উঠলো প্যান্টে ।
জয়: নাঃ বেশি অভিজ্ঞতা নেই । আমি আনকোরা !
খাড়া লেওড়াটা চোখে পড়েছে পূরবী দেবীর ।
পূরবী দেবী : এখানে কাজ করার ইচ্ছা আছে ?
জয় : ( নাঃ ভয় থাকলেও ভয় সে পাচ্ছে না দাদু রোহিতাস সামন্তের প্রবাদ প্রতিম মহামান্য কালিয়ারার জমিদার দের বংশ -এর রক্ত তার শরীরে ! তার নাতি ) ইচ্ছা তো আছে , যদি অবশ্যই আপনি করতে দেন !
পূরবী দেবী: সব সময় কি এমন দাঁড়িয়ে থাকে তোমার ?
জয়: আপনাকে দেখলে অবশ্যই !
পূরবী: আর সতুর দিকে চোখ পড়েছে?
জয় মাগি বধ করার এক সম্মোহিত মৃদু হাঁসি দিয়ে বললো " আমি প্রভুভক্ত নিমকহারাম নই !"
পূরবী দেবী : সব পাবে , রাজ্য রাজপাঠ , রানী সবই পাবে , কিন্তু বিদ্রোহ করলে গুলি করবে মারবো !
জয় : যেমন রানী মায়ের ইচ্ছা ।

বিছানায় একটূ হেলে ঘরের খোলা পর্দা টেনে নামিয়ে দিলেন পূরবী দেবী ।বাইরের আলো চোখে বড্ডো লাগছে । খাড়া ধোন তাবু খাটিয়ে দিয়েছে জয়ের প্যান্টে । লজ্জা না করে আরো ধোনটা উঁচিয়ে রেখেছে যাতে স্পষ্ট দেখা যায় পূরবীর চোখ না এড়িয়ে ।

বিছানায় আরাম করে বালিশ গুলো পিঠে লাগিয়ে দু পা ভাজ করে শাড়ী টা হাঁটুর উপর গুটিয়ে নিয়ে দুটো পা ছাড়িয়ে বললেন " এসো !" কিন্তু তাকালেন না জয়ের দিকে । হাতে তুলে নিলেন মনোরমা ।


নাঃ অসভ্যের মতো হামলে পড়লো না জনমেজয় গুদের উপর । শাড়ীর মধ্যে ঢাকা কোথাও, একেবারে উন্মুক্ত গুদ নয় । পদে পদে তার সততার পরীক্ষা । জয় সে বুঝতেই পেরেছে পূরবী চ্যাটার্জীর ব্যবহারে । এদিক ওদিক হলে লাথি মেরে তাড়িয়েও দেবেন বাড়ি থেকে সে বিষয়ে সন্দেহ নেই । তবুও দাঁড়িয়ে রইলো জয় তফাতে ।
ক্ষণিককিছু একটা পড়ে নিলেন বই দেখে । বই টা পাশে রেখে দিলেন একটূ বিরক্ত যেন ভাব । কিন্তু জয় জানে ঘরের বৌ , তাই লজ্জা টা অভিনয় করে কাটাচ্ছেন তিনি । কি জানি হতেও পারে । কোনো কিছুই অসম্ভব নয় ।

কি এদিকে এসো ! ' ডাকলেন মিসেস চ্যাটার্জী ।

ডাক শুনে জয় একদম সামনে এসে দাঁড়ালো ।
বিছানায় বসে বসে প্যান্ট খুলে মিসেস চ্যাটার্জী জাঙ্গিয়া নামিয়ে মোটা শক্ত লেওড়াটা ছুলে নিলেন ভালো করে বাইরের চামড়াটা সরগরম করে । নিজে হাতে খেলতে খেলতে জয়ের মুখের দিকে তাকালেন ।

" কি করে হলো এমন বড়ো ?"

জয় মুখ -এ ভাবলেশ হীন বন্দি সৈনিকের মতো স্থির হয়ে ধোন পূরবী দেবীর হাতের আরো কাছে এগিয়ে সমর্পন করে বললো " জন্ম সূত্রে পাওয়া !"
নিজের শারীরিক চাহিদা সামলে লজ্জার আড়ালে সব কিছু লুকিয়ে খানিক ক্ষণ ধোনটা কচলে নিলেন পূরবী দেবী মনের সুখ মেটাতে । আর বিছানার তলায় রাখা একটা সাদা ক্রীম মাখিয়ে দিলেন ধোনের আগা গোড়া । নাঃ জ্বালা দিলো না কিন্তু ধোনের চামড়া টা ঠান্ডা হয়ে পিচ্ছিল হলো ।বোধে হয় আন্টি ব্যাকটেরিয়াল ক্রীম ।

এবার ক্রিমে পিচ্ছিল ধোনটা টেনে নিয়ে চিৎ হয়ে শাড়ী গুটিয়ে বললেন " এসো !"

নাঃ এবার কাছে আসতে দ্বিধা নেই । লেওড়াটা বন্দুকের বেওয়োনেট-এর মতো মার্চ করিয়ে এগিয়ে নিয়ে গেলো জয় মিসেস চ্যাটার্জীর গুদের দিকে ।
তত টুকুই দেবে জয়, যতটা সে মিসেস চ্যাটার্জীর থেকে অধিকার পাবে ।

কামুক সুন্দর থাই ফর্সা যেন , তার উপর ভূজ্ব পত্র রেখে নতুন করে রামায়ণ লেখা যাবে । দুটো মখমলি রানী দুর্গাবতীর মতো উরু ধরে কাছে টেনে বিছানার সামনে আনলো জয় । দাঁড়িয়ে দাঁড়িয়ে গুদ-এর ঘট বসালো লেওড়ার বেদিতে, অর্থাৎ লেওড়াটা মেপে নিলো গুদের চ্যাঁদা । গুদ পুজো হবে । পিচ্ছিল শক্ত ধোন গুদের মুখে লাগিয়ে একটূ গুদ নাড়িয়ে নিলো জয় মুঠো করা লেওড়া দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে । ৪০ এর উপরের গুদ যোগী গুদ হয় । দীর্ঘ সময় সাধনায় লীন থাকে । সমাধি হয় এসব গুদের । জেগে উঠলে লন্ড পিপাসু হয়ে কামাগ্নি তে জ্বলে ওঠে । তখন গুদ গহবরে গুদের রস উপচে পড়ে নাহলে গুদ শুকনো নিরস । পূরবী দেবী তার ব্যতিক্রম নন । গুদে পুরুষাল সামর্থবান লেওড়ার মুখস্পর্শ পেয়েই যেন বিচলিত হলেন তিনি ।

হ্যা দাও এবার পুরোটা । অস্থির ভাবে বলে উঠলেন পূরবী দেবী ।

জয় মনে মনে বললো " দিলে তো পুরোটা দেয়াই যেত । কিন্তু আরেকটু চড়িয়ে দি তোমায় প্রণয়নী । "
চাপ দিয়ে ধোনের ৩/৪ অংশ ঢুকিয়ে দিলেও বাকিটা ঢুকিয়ে দিতে চেয়েও পারলো না জয় । ভীষণ শুকনো গুদ । ঘর্ষণ জনিত লেওড়ার ছিলে যাওয়ার কারণ, সুখে আর অনেক দিন না চোদার ব্যাথায় সব মিলিয়ে একটূ ককিয়ে থামিয়ে দিলেন পূরবী দেবী হাত দিয়ে ঠেলে । গুদের চুল যত্ন করে ছেঁটে রাখা ট্রিমার দিয়ে । বেশ সুন্দর লাগছে গুদটা । ন্যাড়া গুদ নয় । হাজার হলেও শিল্পপতির একমাত্র স্ত্রী-এর গুদ । জয় তো খেতেই চাইছিলো , কিন্তু কি জানি যদি এখুনি রেগে যান মিসেস চ্যাটার্জী তাহলে কি হবে । তার চেয়ে গুদ মেরে শান্তি ।

পূরবী দেবীর গুদের শুকিয়ে কুঁকড়ে থাকা গহবরে হটাৎ এতো মোটা টাটকা তাজা ধোন নেবার অভ্যাস নেই অনেক দিন , কিন্তু কে চুদবে তাকে এরকম সাহস করে । আর নিজের লজ্জা ভেঙে এমন একটা যৌবনের টগবগে ফুটতে থাকা ছেলে কে স্বামী সোহাগিনী করতে পারেন নি মিসেস চ্যাটার্জী । কিন্তু যত টুকু ঢুকেছে ধোন তাতেই পরিতৃপ্ত হয়ে সদ্য যৌবন ছেড়ে আশা অতীব সুন্দরী পূরবী দেবীর মুখ টি চোখ বুজিয়ে এলিয়ে দিলেন বিছানায় দু হাত ঢেকে লজ্জায় । আর মনে প্রাণে গুদের সুখ নিতে থাকলেন জয়ের লেওড়ায় নিজের গুদ মাখিয়ে । বাকি জয়ের ইচ্ছা অনিচ্ছা ।

মিসেস চ্যাটার্জীর এ ভাবে এলিয়ে পড়া দেখে যতনে ধোন দিয়ে গুদ ঠেলে ঠেলে পেষা শুরু করলো জয় , তাতেই লিঙ্গমহারাজের আনন্দ । এতটুকু আক্রমণাত্মক না হয়ে । ক্রমাগত লেওড়া দিয়ে গুদ খুঁচিয়ে জয় বুঝে গেলো মিসেস চ্যাটার্জী ভীষণ কামুকি । গুদ জয়ের হাতে সপেঁ দিয়ে তিনি যে বিছানায় নিজেকে লজ্জায় লুকিয়ে নিয়েছেন তা বুঝতে জয়ের দেরি হলো না । ততোধিক আগ্রহ নিয়ে ধোন টা মিশিয়ে মিশিয়ে গুদের ভিতরে পুরে দিচ্ছিলো জয় যত্ন নিয়ে ।আর একটূ একটূ করে গুদের মধু আহরণ করছে শয়তান লিঙ্গটা, ভিজে উঠছে গুদ । আবেশে চোখ বুঝে আসছে পূরবী দেবীর । মুখ থেকে প্রশস্তির আঃ আহ করে শ্বাস ছিটকে বেরিয়ে আসছে সহজাত ভাবে লেওড়ার ধাক্কায় । কিন্তু শুধু গুদ কেন পুরো শরীর টার কি হবে?


না বুঝেই শরীর সপেঁ দিয়ে শুধু লেওড়া গুদে নিয়ে খুব অসহায় আর কামুকি হয়ে পড়লেন মিসেস চ্যাটার্জী একই সাথে । লজ্জায় মুখ ঢেকে তার মন চাইছে এমন পুরুষাল অন্ডকোষ সমেত লেওড়া দিয়ে ছারখার করে দিক তার উপোষী গুদ । কিন্তু আবার ভদ্রতায় পিছিয়ে পড়ছেন জয়ের সামনে খোলা মেলা হতে, এতো কম বয়েসী একটা ছেলে ছোকরার সামনে ।জয় কম যায় না , গুদ মেরে যাবে সে চিরন্তন ধোন ঠেলে ঠেলে । পিচাশ শরীর তার টানতে পারে অনেক দম ।

চোদার গতি বাড়িয়ে দিলো জয় হাজার হলেও জমিদারি রক্ত । কলসির মতো পোঁদ উঁচিয়ে রেখেছেন মিসেস চ্যাটার্জী । আর দুটো পোঁদের মধ্যে পদ্মর কুঁড়ির মতো জেগে থাকা গুদে লেওড়া ঠাসা মারছে জয় । গতি বাড়িতে নিতেই পূরবী দেবী সামলে নিতে চেয়ে খামচে ধরলেন জয়ের কোমর জয়ের দিকে না তাকিয়ে । আর নিঃস্বাস তার ওতপ্রোত ভাবে বেইমানি করে চললো অনর্গল অবিশৃঙ্খল চোদানীর ঠেলায় । এক বার তাকিয়ে চোখ বন্ধ করে দিলেন মিসেস চ্যাটার্জী লজ্জায় । এক বারের চোখের চাহনিতে পড়ে ফেললো জয় ইলিয়াড এর সব লেখা । ধোন গুদ থেকে বার করে মুছে নিলো হাতে । গুদের রসের কি কামুকীয় স্বর্গীয় গন্ধ । না বোটকা বাসি গন্ধ না । পারিজাতের মধু চুঁইয়ে পড়ছে গুদ থেকে লুকিয়ে লুকিয়ে ।

সোজা বিছানায় উঠে দু হাত জোর করে সরিয়ে মুখ দেখতে চাইলো জয় । লজ্জায় মরে যাই অবস্থা পূরবী দেবীর । জয় মিসেস চ্যাটার্জীর হাত মুখ থেকে সরিয়ে দিলেও হাত বার বার মুখ ঢেকে দিচ্ছিলো লজ্জায় । কিন্তু এবার মুখ না দেখে চুদলে কি শান্তি পাওয়া যায় । তা ছাড়া একটু মাই চোষা , মাই ঘাটা এসবের ও দরকার । দু হাত দিয়ে হাত সোজা করে যিশুখ্রিস্টের মতো ধরে মিসেস চ্যাটার্জীর উপর শুয়ে গুদ মারতে লাগলো জয় মিসেস চ্যাটার্জী কে চোখে দেখতে দেখতে । মিসেস চ্যাটার্জী সুখে চাইছেন জয় কে দেখতে, আঁকড়ে ধরতে আর লজ্জায় না পারছেন জয় কে চোখ মেলে দেখতে । এই সুযোগে সকালের জমে থাকা শিশিরের সৌন্দর্য মাখা পূরবী দেবীর ঠোঁট টা মুখে নিয়ে চুষে নিলো জয় । এখানে ইচ্ছা অনিচ্ছা কাজ করছিলো না দুজনের । এ মিলন অবশ্যই স্বতঃস্ফূর্ত ।

বেড়াল যেমন বেড়ালি কে একটু খানি বাগে পেলেই হুলো হয়ে লোম খাড়া করে চুদে নেয় না থেমে , ঠিক তেমন ভাবে ব্লাউসের উপর থেকে গান্ধার আফগানী ফর্সা তিল যুক্ত মাই গুলো টিপতে শুরু করে জয় চুদতে চুদতে । সাঁতারু স্পোর্টসম্যান দের মতো ব্যাঙের আকারে দু পা দুদিকে ছড়ানো । আর কোমরের বল নিয়ে জয় চুদে যাচ্ছে মিসেস পূরবী কে ধক ধক আগুনের লেলিহান শিখার মতো নেচে নেচে ।

দম ফেলে মিসেস পূরবী সব কিছু ভুলে নিজের মুখ জয়ের মুখে ঘষে, জয় কে আঁকড়ে ধরে , দু পা কুঁকড়ে সি সি করে একটা অদ্ভুত কামুকি শব্দ করে চেপে ধরলেন জয় কে নিজের বুকে । চোখ বন্ধ , চরম প্রশান্তি চোখে মুখে । পায়ের পাতা কুঁকড়ে নৈরুনের মাথার মতো বেঁকে গেছে । আর গুদ থিরি থিরি কৈবল্যের কীর্তন করছে লেওড়াটা পুরোটা লোভে পড়ে গিলে নিয়ে ।

এতক্ষণে জয় ব্লাউস খুলে তার বাদশাহী আফগানী মাই ল্যাংটো করে ফেলেছে কোষাগার থেকে । মাইয়ে সাজানো তিল , যেন এক একটা মাই-এ আফগানী দেওয়ান বসানো, হিসেবে করছে বসে বসে । মাই গুলো চুষে চটকে কামড়ে থাবড়ে লেওড়ার কাঠিন্য নিয়ে ঝাপাচ্ছিলো জয় এতক্ষন । দুটো মাই সমান অনুপাতে লজ্জায় লাল ।

এমনি চলতি ঘটনায় হটাৎ খানিক্ষন সি সি করে কেঁপে হটাৎ একদম হটাৎ কেমন যেন হয়ে গেলেন মিসেস চ্যাটার্জী । না না তাকে স্বাভাবিক দেখাচ্ছে না । কিরকম অস্বাভাবিক দেখাচ্ছে বিকার গ্রস্থ । শরীর ছেড়ে দিয়েছেন জয় কে ।

শরীরে যেমন প্রেতাত্মা আসে তেমন করে :

ভয়ঙ্কর শক্তি দিয়ে জয় কে ছুড়ে ফেলে দিলেন বিছানায় । আর জয় কে শুইয়ে নিজে নিজের হাত দিয়ে খাড়া মোটা লেওড়াটা গুদে নিয়ে অবিশ্বাস্য রকম ভাবে খিদের মুখ নিয়ে গুদ নাচতে শুরু করলেন খাড়া বাড়ায় জয়ের গলা চেপে ধরে । চেপে ধরলো গলা জয়-ও । দুজনে দুজন কে জাপ্টে ধরে আছে । একদিকে গুদ নিয়ে আক্রমণ করেছেন মিসেস পূরবী দেবী , বেপরোয়া তার গুদের আছাড় লেওড়ার উপর । আর বর্শার ফলার মতো উঁচিয়ে রেখেছে জয় গুদ কে ছিন্ন ভিন্ন করে দেবে । এ যে মার্ মার্ ভীষণ রণসংগ্রাম ।

সে অর্থে ভারী শরীর নয় পূরবী দেবীর । কিন্তু চরম আকর্ষণের । যেমন হয় ইন্ডিয়ান এয়ারলাইন-এর সেবিকারা । লালায় ভিজিয়ে দিচ্ছে দুজনেই দুজন কে চুষে চুমু খেয়ে এখানে সেখানে । কিন্তু মিসেস চ্যাটার্জীর বেশি আক্রমণের গতি ছিল জয়ের বুকের মাই- কামড়ানো তে । এতে জয় চরম পরিতৃপ্তি নিয়ে লাফিয়ে লাফিয়ে লেওড়া ঠেলছিলো মিসেস চ্যাটার্জীর কোমর চেপে ধরে গুদের একদম গভীরে ।

কায়দা করে জয় মিসেস পূরবীর গুদে ঠেসে রাখলো কোমর সমেত লেওড়া নাড়াতে না দিয়ে ।

আর চিচিঙ্গের মতো মোটা লম্বা লেওড়ায় গুদ গেঁথে রাখা মিসেস পূরবী সুখে আবেশে হিসিয়ে উঠলেন " থামছো কেন , আমি ঝরাবো ! করে যাও ! এইটুকু তে আমাকে পাগল করে দিলে ?"

মিসেস চ্যাটার্জির মুখ টেনে মুখ চুষতে চুষতে সাহস পেয়ে গেলো জয় ওহ ।
" করবো হ্যাঁ , করবো সোনা , আরো করবো , তুমি কি জিনিস ,কি মাল তুমি ! এতো সুখ !"
জয়ের মুখ নিয়ে চরম প্রশান্তিতে চুষতে লাগলেন মিসেস চ্যাটার্জী খানিকটা বিশ্রাম নেবেন বলে । এদিকে জয় ভাবতে লাগলো লাওড়াটার কাঠিন্য গুদের এমন অবিশৃঙ্খল ঝাপ্টা খেয়ে কমে গিয়েছে । চুসিয়ে নিতে হবে । উঠে লেওড়া ধরলো জয় মিসেস চ্যাটার্জীর মুখের সামনে । দু একবার মুখে নিতেই সে দৃশ্য দেখে ক্ষনিকেই ধোন দপ দপ করে জ্বলে উঠলো প্রদীপের আগুনের মতো । মিসেস পূরবীর গলা ধরে গলা উঠিয়ে রাখলো জয় চুমু খাবে বলে গুদ মারতে মারতে । অর্থাৎ চিৎ হয়ে থাকা গুদে লেওড়া ঠেসে চোখে চোখ রেখে চুদতে শুরু করলো জয় । প্রচন্ড খিদে মিসেস পূরবীর শরীরে আরো চাই ঠাপ চোয়ালে চোয়াল চেপে আরো চাই । আর জেদ নিয়ে চোখে চোখ ফেলে গুদ মারাতে থাকলেন পূরবী দেবী সেই ভাবেই অর্ধেক শুয়ে আর অর্ধেক বসে । দুই কুনুই এ রাখলেন তার ভর ।

জয় শরীরে দমস্টকে রাখতে উঁহু উঁহু করে কপালে কপাল ঠেকিয়ে চোখে চোখ রেখে হুড়িয়ে ঠাপ ঠাপ করে চুদে যাচ্ছে । বা হাতে মিসেস চ্যাটার্জীর ঘাড় ধরে আর লেওড়া পিষছে তার একাদশী গুদ । মিসেস চাটারজে নিজের বা হাত দিয়ে বাঁ মাইটা খামচে যাচ্ছেন সুখে জয়ের চোখে চোখ রেখে । সেই একই সি সি করে আওয়াজ করে সুখের সিগন্যাল দিয়ে । ফ্যাদা পেট চিরে এগিয়ে আসছে একটু একটু করে ।

একই ভাবে দুজনে দুজন কে দেখে নেবে এমন ভাবে তাকিয়ে জয় মিসেস চ্যাটার্জী কে বললো " ঢালি , ঢালি !সোনা বোলো । "
কোনো উত্তর দিলেন না মিসেস চ্যাটার্জী । তার মানে সম্মতি আছে । চোখ তার খোলা কিন্তু মুখে উত্তর নেই । ঠাপের সাথে সাথে কাঁপছে তার শরীর

ভলকে ফ্যাদা বেরিয়ে ঠিকরে যাচ্ছে গুদের ভিতরে । নড়েনি দুজনের কেউ । থামে নি দুজনের কেউ । নিস্পলক তাকিয়ে আছে দুজনে দুজনের দিকে । আর ঝাঁপ ঝাঁপ করে শুধু জয়ের কোমর আছড়ে পড়ছে মিসেস পূরবীর গুদে । ফ্যাদার লাভা স্রোত গুদে স্পর্শ পেতেই সুখে অজ্ঞান হয়ে যাবার উপরকম হলো পূরবী দেবীর । কিন্তু মুখ খানিকটা বিকৃত কান্নার মতো করে স্বর্গীয় ফ্যাদার গরম সুখ সামলে নিয়ে তাকিয়ে রইলেন । বীর্যের স্রোত গুদে পেয়ে চোখ কাঁপাতে লাগলেন ফোটা ফোটা বীর্যের স্বাদ গুদে পেয়ে ।

জয় পুরো সময়টাতেই খামচে , নিগড়ে, থাবড়ে দিলো নিটোল দুটো ফর্সা গান্ধার মাই ফ্যাদা ঢালার সুখে ঠাপের সাথে সাথে । আর নামানো মুখ তুলে চুষে নিলো মিসেস চ্যাটার্জীর মুখ দু চারবার । হাত দিয়ে জয় গালে আদর করার মতো চুল টেনে আদর করলো বিধস্ত পূরবী কে । এলিয়ে চেপে রাখলেন বুকে জয় কে পূরবী বেশখানিক ক্ষণ ।

" বিছানায় ভিজেগেলে ?"
জয় কৌতূহলে জিজ্ঞাসা করে মিসেস পূরবীর মাই-এর বোঁটা ঘাঁটতে ঘাঁটতে । কারণ লেওড়ার পাশ দিয়ে উপচে পড়ছে বীর্য বিছানায় ।
মাথায় চুলে আদর করতে করতে বুকে থাকা জয় কে মুচকি হেসে চোখ টিপে মিসেস পূরবী বললেন " থাক , আমি পরে পরিষ্কার করে নেবো !"

দূর থেকে আওয়াজ আসলো " মা চা করো !!!!!!!! আমার ঘুম ভেঙে গেছে । "


গুঞ্জন ঘরে ঢুকবে না , আশ্বস্ত করলেন মিসেস চ্যাটার্জী । ঘুম থেকে উঠে চেঁচানো টাই তার স্বভাব । নিজের ঘরে বসে সে খুশি মতো নিজেকে ব্যস্ত রাখে । তাই সময় নিয়ে অনাবৃত দুটো শরীর ঢেকে নিলো দুজনেই । আর খানিক বাদে গম্ভীর একটা মুখোশ সেটে নিলেন পূরবী চ্যাটার্জী তার মুখে । আগেরই মতো তাকে দেখাচ্ছে বৃষ্টি রোদে ভেজা কামুকি মহিলা , রূপ মনে হচ্ছে বৃষ্টিরোদে ভেজা উনুনের ছাই চাপা দগদগে আগুন । পোকা মাকড় দেখলেই ছুঁতে আসবে ।

বাইরের পড়ন্ত বিকেলের লাল রোদ মিসেস পূরবী মুখার্জীর রূপ আরো মোহময়ী করে তুলেছে । এমন সঙ্গমের আবহাওয়ায় যদি একটু মমতা বসানো থাকতো । পূরবী দেবীর মুখে প্রশান্তি আর পরিতৃপ্তি হাত ধরাধরি করে সতীনের সংসার করছে যেন । কি মোহময়ী না লাগছে আধ খোলা বুকে । আসলে ব্লাউস টা টেনে বাধা হয় নি । জয় এর মধ্যে ধ্যঙ্গর মাই গুলো খানিকটা আরো টিপে নিলে মিসেস চ্যাটার্জী কে ঠিক মতো ব্লাউস হুক আঁটকাতে না দিয়ে ।

একটা তীক্ষ্ণ ক্রুর আর রাজি দৃষ্টি নিয়ে মাপলেন জয় কে । আর শান্ত হয়ে বললেন " এরকম করবে না আমি পছন্দ করি না । "
আসলে বন্যার জল নেমে গেছে । তাই একে অপরকে ততটুকুই জায়গা দিতে প্রস্তুত যতটা সভ্য বা মানানসই হয় ।

নিজের ঘরে চলে গেলো জনমেজয় মুখ নামিয়ে । এতো ভালোবাসা ,চোদাচুদিতে মাগীর মন গলে নি , সেই গম্ভীর্য আর কাঠিন্যের মুখ । পড়ানোর ঘরে বসে যেটুকু কর্তব্যের খাতিরে না করলে নয় করে গেলো জনমেজয় । আত্মমননে মগ্ন সে । PHD এর হ্যাপা না থাকলে নির্ঘাত চুদে দিতো গুঞ্জন কে । চোদার জন্য মাগি মুখিয়ে আছে । মাগীর এতো রস । দেখি তো গভীরতা মেপে । এমনি মনে করে জয় অল্প অল্প করে সাড়া দিতে শুরু করলো গুঞ্জন কে ।

ছুতো নাতায় গুঞ্জনের শরীরে শরীর লাগানো , নরম হাতে হাত রেখে দেয়া , বা গাল ধরে টেপা , পানিশমেন্ট-এর নাম হাত টেনে একটু জড়িয়ে ধরার চেষ্টা এই সব । লোকের চোখে না লাগে এতো টুকুই করা সম্ভব । সে ভাবে ঝাঁপিয়ে ঝাঁপিয়ে পড়ছিলো গুঞ্জন । মনের কোথাও জনমেজয়- কে তার ভীষণ ভালো লেগেছে । গুঞ্জনকে সাড়া দিয়ে জয় বুঝতে পারলো গুঞ্জন সত্যি নিরীহ আর ভালোবাসা চায় । যৌনতা চায় না । খুব মন কেমন করলো জয়ের । অন্তঃকোনের বিবেক সাড়া দিলো । না আমি আছি । নিয়তি খেলে নিলো তার পাশার চাল সবার অলক্ষ্যে । এমনি হয় । কিন্তু পুরুষের সম্মানে হাত লাগলে পুরুষ যেন অন্য কিছু মেনে নিতে চায় না । একটা শব্দ তার মাথায় ঘোরাফেরা করে পুরুষার্থ কে প্রতিস্থাপন করতে ..আর সে শব্দ টি হলো বদলা । মিসেস পূরবী চ্যাটার্জীর এই কঠোর মনোভাবের বদলা না নিলে হচ্ছে না ।

কিন্তু তাকে অপেক্ষা করতে হবে কখন মিসেস চ্যাটার্জী আবার তাকে চোদার সুযোগ দেন । আর সামান্য প্রচেষ্টাতেই জনমেজয় সেদিনই হাত দিয়ে দিলো গুঞ্জনের নরম বুকে । কিছু একটা নেই । সে রেশ নিয়েই সন্ধের পথে হাটতে শুরু করলো ..গন্তব্য দু দিনের ঠুনকো মেস টায় ।


যথারীতি নিজের একটাই বইয়ের বাক্স নিয়ে এসে হাজির হলো জয় , গুঞ্জনদের বাড়িতে । মিসেস পূরবী চ্যাটার্জী চাকর বাকরদের বলে নিচের তলার একটা ঘর তৈরী করে রেখেছিলেন জয়ের থাকবার জন্য । খাবার ,চা , জল সময় সময় সবই পৌঁছে যাবে তার ঘরে । প্রথম দিন ছাড়া অরুণেষ চ্যাটার্জিকে সত্যি জয় দ্বিতীয় বার দেখে নি । বাইরে বাইরে তিনি ঘুরে বেড়ান ব্যবসার সূত্রে । বই খাতার বাক্সটা ছাড়া সাকুল্যে জয়ের ৪- ৫ সেট জামা কাপড় । আসলে জেদ করে বাড়ি ছেড়ে বেরিয়ে আসায় তার জীবনের সাধন নেই বললেই চলে । এখানেই বাবা কে হারিয়ে নিজের পরিচিতি খুঁজে নিতে চায় সে ।
Like Reply
#4
শুরু হলো গৃহ শিক্ষকতা । চলতে লাগলো পঠন পাঠন আর অধ্যয়ন । কিন্তু চর্চার বিষয় ছিল গুঞ্জনের প্রেম । গুঞ্জনের মনে জনমেজয় কে ভালোবাসার পদ্ধতি পরিপূর্ণ করে নিয়ে পরিণত হয়ে গেছে সে নিজেও । সে অষ্টাদশী হলেও অসীম ধৈর্য তার । সে ভাঙবে তবু মচকাবে না । আজ পর্যন্ত কোনো কথার নড়চড় করে নি জন্মেজয়ের । গুঞ্জনের নিষ্ঠার পরাকাষ্ঠা আর পরিধি দেখে সত্যি হতবাক মিসেস চ্যাটার্জী । তার মেয়েকে এমন দিকব্যাপী পরিবর্তন এনেদেয়া ছেলেটা সাধারণ গ্রাজুয়েট হতেই পারে না ।কোনো কিছুতেই নিশ্চয়ই ভুল হচ্ছে হিসাবে ।

আর এদিকে সোনার পরখ করার মতো তাপে গলিয়ে জয় মেপে নিচ্ছে গুঞ্জন কে । সত্যি সে যোগ্য কিনা । সত্যি সে নিজেকে শেষ পর্যন্ত ধরে রাখতে পারবে কিনা । আর সুযোগ পাননি বলেই মিসেস চ্যাটার্জী জয় কে ডাকতে পারেন নি তার সবার ঘরে শরীরের খিদে মেটাতে । সত্যি বলতে কি জয় কিন্তু ধৈর্য ধরে অপেক্ষা করছিলো এমন একটা ডাকের । দারোয়ানের ঘর যদিও অনেক অনেক তফাতে জয়ের ঘরের চেয়ে । সেখানে একে ওপরের দেখা দেখির প্রশ্নই আসে না । তাই জয়ের ঘরে যেতে সংকোচ ছিল মিসেস চ্যাটার্জীর । জয়ের ঘর তার হাতের মধ্যেই সীমিত ।


একদিন বেলার দিকে আসলেন মিসেস চ্যাটার্জী । পা পড়লো তার জয়ের সাম্রাজ্যে । ঘরের দেয়ালে হাজারো নোট আঁকা , রাজ্যের মডেল ডায়াগ্রাম বানানো বৈজ্ঞানিক পদ্ধতির । খানিকটা অবাক হয়ে তাকিয়ে রইলেন । সাধারণ গ্র্যাডুয়েট আর এতো অত্যাধুনিক পড়াশুনো?

" দুপুরে কথা আছে আমার ঘরে এস !" বলে গম্ভীর ভাবে চলে গেলেন দোতালায় । মিসেস চ্যাটার্জী কে চুদেছে জয় তাও হয়ে গেছে ১ মাস । আর এই একমাস গুঞ্জনের মাই টিপে বা টুকি টাকি শরীর হাতড়ে সেই কল্পনায় হস্ত মৈথুন করে নিয়েছে । চাইলে নিজের ঘরে ল্যাংটো করে চুদতে পারতো গুঞ্জনকে যত খুশি । আর ততোধিক তীক্ষ্ণ পাহারা দিয়ে গেছেন মিসেস পূরবী , জয় কে যাচাই করতে । কিন্তু বেড়াল কে মাছ চুরি করতে দেখেন নি । সন্দেহ তাই আরো বেশি মাথা চাড়া দিয়ে উঠছে । কে এই দেবদূত । যদিও জয়ের দিক থেকে এটাই শিকারির ফাঁদ । কোনো ভুল সে করবে না ।

দুপুরের কথা কিন্তু দুপুরের মতো শেষ হলো । জয় রোবটের মতো নিজেকে চালিত করে খানিকটা যান্ত্রিক চোদা চুদে আসলো উপোষী পূরবী চ্যাটার্জী কে । আর এবার পূরবী চ্যাটার্জী বুঝতে পারলেন জয় কে । নাঃ সে ছোঁক ছোঁক করা বাড়ির পোষা কুত্তা নয় । সে বাঘ তার সংযম আছে , আছে চারিত্রিক দৃঢ়তা । এমন করেই তার উদ্যমী চারিত্রিক ব্যক্তিত্বে বাঁধা পরে গেলেন পূরবী চ্যাটার্জী । নিয়তি যা জাল বুনেছিল সেটা ক্রমশ প্রকাশ পেতে থাকলো । গভীর ভালোবাসা আর মায়ায় জড়িয়ে পড়লেন পূরবী । কখন তার প্রৌঢ় মন যুবক জনমেজয় কে ভালোবেসে ফেলেছে তা তিনি নিজেই জানেন না । আর তাকে না দেখে মন যেন হাহাকার করতে শুরু করে দিলো ।

আর যেখানেই অবিচল মৌন মন্থর জনমেজয় । মৌন মন্থর তার শিকারি দৃষ্টি ।


সময় কিন্তু সত্যি বয়ে যায় নদীর মতো । মানুষ বুঝতে পারে না কারণ নদীর ঢেউ গুলোতেই মনোসংযোগ করে বসে থাকে মানুষ ,সময়ের সাক্ষ্মী হতে চায় না । আর সময়ের নদীর পাড়ে সময় কে গায়ে না মাখিয়ে বসে থাকে ঢেউ গুলো দেখতে দেখতে । তার মনে থাকে না যে সময় তার জন্য থেমে থাকবে না । জীবনের সময় পেরিয়ে বেলাশেষে বুঝতে পারে , সত্যি সময়ের সাথে ভেসে চলা হয় নি ।বদলে নেয়া কঠিন হয়ে দাঁড়ায় সে সময় মানুষের । কেউ হাল ছেড়ে দেয়, আর কেউ আত্মানুভূতি খোঁজবার চেষ্টা করে । যেখানে মুখরতা মৌন, সেখানে তীব্র অতি তীব্র আমাদের চাহিদা গুলো মনের রাশ ধরে না । রাশ ধরে ধৈর্য ।

৩ মাস এ ভাবেই কাটিয়ে নিলো জয় , চ্যাটার্জী পরিবারের ছত্রছায়ায় ।

খুব সুকৌশলে তার PHD এর বাকি সব কাজ শেষ করে পেপার সাবমিশন করে ফাইল করলো ফাইনাল পেপার । খুব প্রশংসা করলেন আচার্য্য সত্যেন্দ্রনাথ লাহিড়ী । তিনি অ্যাডভান্স ডিনামিক্স এর হেড। তার হাত ধরেই মাত্র ৩ বছরে অর্জন করছে জনমেজয় তার পিএইচডি । সত্যি গর্বের বিষয় ।কিন্তু এসব নিয়ে ওয়াকিবহাল নয় রজত সামন্ত । তিনি ব্যবসায় মশগুল থাকলেও একটা হেল্পিং হ্যান্ড-এর জন্য হা পিত্তেশ করে তার ছেলে কে গালিগালাজ করতেন নিয়মিত । শাপ শাপান্ত করা তার বাবার মনে ছেলের প্রতি স্নেহ জন্মায় নি ।

গুঞ্জনের পরীক্ষার ফাইনাল বাকি এখনো দু তিন মাস । আর আশ্চর্য এখানেই যে গুঞ্জন নিজেকে তৈরী করে নিয়েছে ফাইনালে বসার জন্য ।বাকি যেটুকু আছে সেটা তৈরী পড়া অভ্যাস করা আর কি । সে অর্গানিক হোক বা অ্যাডভান্স ফিজিক্স হোক আর ক্যালকুলাস হোক । নিজের ঘরে মগ্ন নিজেরই কিছু কাজে জনমেজয় । দু তিনটে বারমুডা ঘরে পড়ার না কিনলেই নয় ।সেদিকে নজর আছে মিসেস চ্যাটার্জীর । শেষ নিঃস্বাস পর্যন্ত জয় কেও মেপে যাচ্ছেন তিনি সততার নিক্তিতে । সন্দেহ সেখানেই , কারণ প্রয়োজন ছাড়া সে মাইনের টাকা টাও নেয় নি । গচ্ছিত রেখেছে অনেক টাকাই ।

একদিন সকাল ১০ টা হবে ।

গেটের বাইরে এসে দাঁড়ালো একটা অস্টিন গাড়ি । তার থেকে নামলেন এক প্রৌঢ়া মহিলা । গলায় সোনার চেন ছাড়া বিশেষ সাজগোজ নেই । কিন্তু তাকে দেখলেই বোঝা যায় তিনি বনেদি পরিবারের আর অভিজাত্য তার চোখে মুখে ।শাসন করবার সাহস ঝরে পড়ছে চোখে । ড্রাইভার ছাড়া আরো এক জন চাকর গোছের লোক তার পিছনে । কানে দুটো মুক্ত , তার চমক হার মানিয়ে দেবে আসল হীরেকেও ।

চ্যাটার্জী বাড়ির নিচে সেই মহিলার তুমুল চেঁচামেচি । খুবই রেগে আছেন মহিলা , রূপে যেন দেবী লক্ষ্মী প্রতিমা ।তাকে হাতে পায়ে ধরে শান্ত করে প্রতিহত করার চেষ্টা করছে জনমেজয় ।আর উপরতলার জানলার কাঁচ ফেলে লুকিয়ে দেখছেন গোটা ঘটনা মিসেস চ্যাটার্জী ।

হ্যা ঠিকই ধরেছেন । কাত্যায়নী দেবী । জন্মেজয়ের মা ।

" শেষে গ্যারেজে , জয় , না আমি কিছুতেই বরদাস্ত করবো না , এখনই ফিরে চল বাবার মানিকতলার বাড়িতে । তোর বাবাকে আমি বুঝে নেবো ।না না আমি মা আমি তোর এ দশা দেখতে পারবো না ।

কে এরা ? এদের চাকর সেজে আছিস কেন !"

কিছু উত্তর দিলো জনমেজয় ।
কাঁচ নামিয়ে রাখায় মিসেস চ্যাটার্জী কথোপকথন গুলো সেই ভাবে পরিষ্কার শুনতে পান নি । আর দারুণ সৌভাগ্য ক্রমে সামনে ছিল না চাকর বকর , ছিল না গুঞ্জন । তাই এই ঘটনার সামনা সামনি প্রতক্ষ্যদর্শী বাড়ির ঝি আর পূরবী দেবী ।

কিন্তু কোনো একটা মায়ার মতো মন্ত্রমুগ্ধ হয়ে হয়ে , শেষে সেই মহিলা গাড়িতে গিয়ে বসলেন ।যেন জয় ধাক্কা দিয়ে দিয়ে সেই মহিলাকে পাচার করে দিলেন ।আর চাকর দুটো ব্যাগ ভর্তি জিনিস পত্র জয়ের ঘরে দিয়ে জয় কে প্রণাম করে গেলো ।জয়ের বাড়ির ভোলা দা । এর কোলেই জয়ের শৈশব কেটেছে । দাদা বাবুকে প্রণাম না করলে তার চাকরির সার্থকতা থাকে না তাই এই প্রণাম ।

সব দেখে মিসেস চ্যাটার্জীর সন্দেহ বেড়ে গেলো অনেকটাই ।


মাকে বুঝিয়ে বাড়ি পাঠিয়ে জয় নিশ্চিন্ত হলো । এ ভাবে পুরোনো মেস থেকে এড্ড্রেস নিয়ে হটাৎ করে ভোলা দা কে খবর না দিয়ে সটাং সাক্ষাতে চলে আসবে মা সেটা জয় ভাবে নি । মায়ের হাতে পায়ে ধরে হাতে নিয়ে নিয়েছে দু মাস । এক মাসে সে কাজ একটা জুটিয়েই নেবে ।আর পরের মাসে গিয়ে বাবার সামনে দাঁড়াবে ।
স্বস্তির নিঃশ্বাস নিয়ে ঘরে ঢুকতে যাবে এমন সময় ডাকলেন মিসেস চ্যাটেজী । দারওয়ান আর বাড়ির ঝি চাকর এতক্ষনে দৌড়ে গেছে গেটের দিকে কি হলো কি হলো এমন ব্যাপার । কিন্তু অস্টিন গাড়ি ততক্ষনে হাওয়া ।

চুপ চাপ নিরপরাধের মতো গিয়ে দাঁড়িয়ে পড়লো জয় মিসেস চ্যাটার্জীর দিকে ।

" কে এসেছিলেন উনি ?"
জয় : উনি উনি ..মানে মানে
পূরবী দেবী: হ্যা হ্যা কে উনি , কেন চেঁচামেচি করছিলেন ?
জয় : ওহ আমার আরেক ছাত্রের মা
পূরবী: তুমি যে বললে এখানে ছাড়া কাওকে আর পড়াও না ?
জয়: না এখন না আগে পড়াতাম
পূরবী : তা তোমার কাছে আসলেন কেন ?
জয়: ওঃ ওঃ ওনার ছেলে ভালো রেজাল্ট করেছে সেই জন্য ভালোবেসে নিমন্ত্রণ আর কি । মিষ্টি খাওয়া মিষ্টিই মিষ্টি ওই যে !
অভিনয় জয় করতে জানে না ।
পূরবী: উনি তো চেঁচাচ্ছিলেন (সন্দেহের সাথে )
জয়: আসলে নিমন্ত্রণের পর ওনার বাড়ি যাওয়া হয় নি তো তাই !


পূরবী বুঝতেই পারছেন জয় মিথ্যে কথা বলছে এর থেকে বেশি জিজ্ঞাসা করা তার অধিকার বোধে ঠেকলো । তিনি নিজে জয়ের জন্য অনেক জামাকাপড় কিনে এনেছেন । ভালোবেসে ফেলেছেন এই ছেলেটাকে মন দিয়ে ।শুধু নিজের সাবেকি বনেদিয়ানার বাঁধ ভাঙতে পারছেন না এই যুবকের সামনে । এগিয়ে দিলেন তার কাপড়ের থলে ।

" এই নাও এগুলো তোমার লাগবে "
জয় চুপ চাপ ঝোলাটা নিয়ে ঘরে চলে গেলো ।
ঘরে গিয়ে নিজের বিছানায় বসে খুললো ঝোলা । ব্রাউনের একটা সেভিং কীট, খান দুই বেশ বুমছুমের বারমুডা । দুটো খুব দামি জামা , দুটো জিন্স , আর দুটো প্যান্ট । কিন্তু যেটা সব চেয়ে চমক দেয়ার মতো ছিল তা হলো কাশিও একটা বহুমূল্য হাত ঘড়ি । হাতে যেন মানিয়েছেও ঘড়িটা । খুব আনন্দ হলো তার । আসলে বাড়িতে রাখা রাডোর ঘড়িটা ওঠানো হয় নি আসার সময় ।এমন অনেক পোশাকি জিনিস ছেড়ে এসেছিলো জয় এক কথায় ।

বাবা শুধু বলেছিলো " চার পয়সা কমানোর মুরোদ নেই আবার বড়ো বড়ো কথা ! ব্যবসা খারাপ কি শুনি? এই ব্যবসায়ী তোমার বিলেতের খরচ জুগিয়েছিল যেটা নিশ্চয়ই মনে আছে?"

আর ফিরেও তাকায় নি জনমেজয় । নিজের পায়ে দাঁড়িয়ে বাবাকে ভুল ভাঙিয়েই ফিরবে বাড়িতে । কিন্তু সময় যে অল্প । নাঃ এবার চাকরি খুঁজে নেয়া দরকার ।বাবার নাম বা নাম ঠিকানা আসল পরিচয় না লিখে শুধু পুরোনো মেসের এড্রেস দিয়ে CV ছাড়লো বিশেষ দু চারটে খুব নামি সংস্থায় । তার মধ্যে এল্লোটি অন্যতম । এরা ফোরজিং মেশিন বানায় হল্যান্ডে ।কম্প্রেসার-এ এদের অনেক সুনাম । আর দ্বিতীয় মান্ন টার্বো জার্মানির সংস্থা । দুজনের জয় কে কাজে নেবার ক্ষমতা আছে মুখে চাওয়া মাইনে দিয়ে । কারণ এদের টেকনিকাল চার্টার্ড এক্সেকিউটিভ এর প্রয়োজন হয় টেকনিকাল আডভাইসিং আর অডিট-এর । এর জন্য প্লানিং আর মেটালারজি ইন্সপেকশান প্রসিজার বিশ্ববিখ্যাত লয়েডের দিয়ে পরিক্ষা মূলক প্রমান নথি সংগ্রহ না করলে বিদেশের বাজারে ভারতের ইস্পাত বিক্রি হবে না । আর দুজায়গায় এরা চাইছিলো অল্পবয়স্ক জয়ের মতো প্রতিদ্বন্দ্বী যে নাকি PHD করছে আর MS ।

CV জমা দিয়ে এক দিন যায় নি , এল্লোটি থেকে উত্তর চলে আসলো ইটারভিউ এর । খুশি মনে জয় উৎসাহ নিয়ে মাকে জানিয়ে দিলো সে খবর । চাকরি নিয়েই বাড়ি ফিরে যাবে ।


আর সেই দিন ই স্বর্নিম একটা অবসর হাতে আসলো জয়ের । তার প্রতিজ্ঞার পরিসমাপ্তি । মিসেস চ্যাটার্জী কে শিক্ষা দিয়েই ছাড়বেন ।

বিশেষ কারণে মিসেস চ্যাটার্জী বোনের বাড়ি যাবেন । কারণ না জানা থাকলেও তার অনুপস্থিতি থাকবে ঘন্টা চারেক । মন নিশ্চয় করে ফেললো জয় । সুযোগ নেবে আজ গুঞ্জন এর দিকে । মিসেস চ্যাটার্জী বাড়ি থেকে চলে যেতেই জয় হয়ে উঠলো ঘরের কর্তা । আর সত্যি বলতে চাকর বাকরদের কোনো কাজ না থাকায় সবই সার্ভেন্ট কোয়ার্টারে ফিরে গেছে । এরকমই হয় যখন পূরবী দেবী থাকেন না ।

গুঞ্জন জয় কে পাবার জন্য উগ্র নয় । তবে এক দিন রাতে পড়তে পড়তে জয় কে সোজা সাপ্টা বলেই দিয়েছিলো ।
" সি, আমি কিন্তু আপনাকে আগে থেকে চিনতাম না , দা মোমেন্ট আই সও , আই হ্যাভ ফলেন ইন লাভ উইথ ইউ ! আপনি আমায় গ্রহণ করুন আর না করুন , আমি আপনাকে পাওয়ার জন্য নিঃশ্বাস নেবো , আপনাকে ভালোবাসার জন্য বাঁচবো !এন্ড ওয়েল, আই ডোন্ট কেয়ার ইফ ইউ লাভ মি অর ডোন্ট লাভ ! আই অনলি নো , দ্যাট আই লাভ ইউ উইথ ট্রু এন্ড ব্রেভ হার্ট ! "

এটা শোনার পর জয় থেমে গিয়েছিলো । কারণ গুঞ্জন উচ্ছল সুন্দরী একটা মেয়ে দুরন্ত বেগ তার খরস্রোতা পাহাড়ি নদী সে, পরোয়া করে না কোনোকিছুর ।কিন্তু প্রেমের কঠোর প্রতিজ্ঞা তার জানা । তাই পাচ্ছে সে আবেগে ভুল করে বসে । কিন্তু ভুল সে নিজেই করে বসলো ।শুধু বদলা নেবার ইচ্ছায় । ডাকলো পড়ানোর অছিলায় গুঞ্জন কে । বাইরে দারওয়ান ছাড়া পুরো বাড়িটা খাঁ খাঁ করছে কেউ নেই ।সমস্ত ঘর গুলো থমথমে । আর সেখানে বীরাঙ্গনা মশালের মতো যৌবন জ্বালিয়ে জর্জেটের একটা মেরুন টপ আর স্কার্ট পরে বই নিয়ে আসলো তার প্রেমিকের সামনে । জয় আর মাস্টারমশাই না ।



জয় আজ মারকাটারি মুড-এ । তার যে গুঞ্জনকে ভালো লাগে না তা নয় ।পাশে নিয়ে হাঁটলে , যেকোনো মেয়ে ফেল গুঞ্জনের গ্ল্যামার আর ট্যালেন্ট এর সামনে । যোগ্য উত্তর সুরি ।তাই মনের কোথাও অসম্মান বোধ নেই ।

গুঞ্জন কে তাতিয়ে দেবার জন্যই ইচ্ছা করে জয় বললো " উফফ দিয়েছো তুমি আজ , লুকিং সো গর্জাস হ্যাঁ ? ডেটিং আছে বুঝি?"
গুঞ্জন জয়ের গাল টিপে বললো " খালি নটি নটি , মা নেই বলে না ?"
জয়: " সেতো বটেই , শিকারি চিলের মতো তোমার মা তোমার পাহারা দিচ্ছেন পাচ্ছে আমি কোনো সুযোগ না নিয়ে বসি !"
গুঞ্জন: শাট আপ , সুযোগ পাওনি বুঝি? কত তো পেলে ! আরো চাই সুযোগ ?
জয়: যদি বিটরে করি ? ডিসনেস্ট হই?
গুঞ্জন : কেন তুমি ভাবতে পারো না আমি তোমার রাধা ? ডু ইট, বিটরে করে যদি তুমি শান্তি পাও সেখানে আমার শান্তি !
জয়: ইউ ডোন্ট এক্সপেক্ট এনিথিং ফ্রম মি?
গুঞ্জন: নাঃ এ ভালোবাসায় শুধু দেয়া যায় , নেয়া যায় না !


একটু বসে নিঃশ্বাস নেয় জয় । কীকরে গায়ে হাত দেবে গুঞ্জনের । সততার পবিত্র আগুন যে তাকে জ্বালিয়ে দেবে । তবুও মিসেস পূরবী চ্যাটার্জীর অহংকার টা একটু ভেঙে দেয়া দরকার ।

অনেক ভেবে জয় বলে :
উইল ইউ হেল্প মি টু উইন ওভার ইউর মম ?
গুঞ্জন:বিই স্ট্রেট এন্ড ব্রেভ , কি চাও স্পষ্ট করে বলো ।
জয়: ওয়ান্ট টু ফীল ইউ নাউউ ।
গুঞ্জন: ইউ ওয়ান্ট ফান রাইট?
জয় চোখ টিপে হাসে " ইয়েস বেবি !"

উঠে গিয়ে তার পাওয়ার হাউস চালিয়ে দেয় ," ইউ সুক মি অল নাইট লং " এসি ডিসি এর ফেমাস গান ।

মডেলের মতো গুঞ্জন উঠে দাঁড়ায় চেয়ার থেকে আর মডেলদের মতোই একটা পা তুলে রাখে জয়ের দুই উরুর মাঝে । আর ঠোঁট থেকে ইনডেক্স ফিঙ্গার ছুঁয়ে রাখে জয়ের ঠোঁটে । ঠিক যেন ইউরোপের কোনো অভিজাত ক্লাবে স্ট্রিপটিসে বসে আছে জয় ।

জয় আদর মাখা হাতে বাসকিন রোব্বিনস এর আইসক্রিমের মতো ধরতে যায় গুঞ্জন -এর তুলতুলে শরীরটাকে । কিন্তু গুঞ্জন এক ঝটকায় ছাড়িয়ে নেয় নিজেকে আর খুলে দেয় পরনের স্কার্ট হাওয়ায় উড়িয়ে । ফর্সা উরু । কি স্বর্গীয় দৃশ্য । হাইট নেহাত কম নয় গুঞ্জনের ৫'৫" । লম্বা পা গুলো এতো প্রতিফলিত হচ্ছে চোখে যে বলার নয় । তার পর গুঞ্জন ব্যালের মতো নেচে নিজের বসার চেয়ার টা টেনে নেয় জয়ের আরো কাছে । আর তাতে বসে এক পা মেঝেতে রেখে আরেক পা তুলে দেয় সোজা জয়ের কোলে হাটু না ভাজ করে ।

নিমেষে চোখের পলকে জয়ের ধোন ঠাটিয়ে দাঁড়িয়ে পরে । সেখান থেকে পা টা দিয়ে ধোনটা ঘসিয়ে নামিয়ে নেয় গুঞ্জন ।আর কচি ডাঁসা পেয়ারার মতো মাই গুলো বুকে ঘষ্টে লাগিয়ে আর জয়ের কানের পাশ দিয়ে নিজের হাতের পাঞ্জা টা ঘষে ঘষে চুল গুলো মুঠো করে ধরে ঠোঁট ছুঁইয়ে দেয় জয়ের ঠোঁটে । শুধু ছুঁয়ে যাওয়া কারেন্ট ।চুমু নয় ।
কি নরম গুঞ্জনের শরীর । আর এই ভাবনার অবকাশ পর্যন্ত পায় না জয় । আর টপের টানা বোতাম গুলো ছিঁড়ে দেবার মতো টপাটপ খুলে যায় গুঞ্জনের নিপুন স্ট্রিপটিসের তালে তালে ।

বেল্লের ব্রা টা স্কিন কালার তাতে সুন্দর নকসা করা রিপের কাজ , আর বুকে ঠিক সে ভাবে বসে আছে যেখানে না ব্রা জাপ্টে ধরতে চাইছে আপেলের মতো মাইগুলো । আবার ব্রা না জাপ্টে ধরতে চাইছে পিঠ । দুটো মাইয়ের মধ্যবর্তী কাপের ব্রিজে একটা নকল জেসমিন ফুল লাগানো । ফুল টা যেন ব্রা-এর শোভা বাড়িয়ে দিচ্ছে চোদ্দ গুন্ । দুটো হাথের মুঠো সমান মাই গুলো মায়াবী দৃষ্টি নিয়ে জড়িয়ে আছে গুঞ্জনকে , তাদের আকাঙ্খিত মালকিন কে । তারই মাঝ খান থেকে নেমে এসেছে হালকা লোমের সারি , ঠিক যেন আবছা কাজলের মুছে যাওয়া একটা দাগ , খালি চোখে দেখা যায় না , কিন্তু রাজকীয় রুই মাছের পার্শ্ব রেখার মতো নাভি আর তার পর নাভি থেকে আরো নিচে সেই একই রঙের প্যান্টির মধ্যে দাগ মিলিয়ে গেছে । সব মিলিয়ে গুঞ্জন কে মনে হচ্ছিলো ভিক্টরিয়া সিক্রেটের প্রথম শ্রেণীর মডেল । তলপেটের মসৃন কামানো ঝাঁটের বাল , শরীরের ফর্সা এক তাল মাখন থেকে তলপেট আরেকটু ফ্যাকাশে । গুঞ্জন মেইন্টেনেড চাবি চিক্স নয় । মাপে বসানো সদৃশ সুন্দর পোঁদ -এর দুটো দাবনা হালকা উঠে এসেছে প্যান্টি থেকে । আর সরু কোমরে বসে আছে প্যান্টি মহারাজা ভদ্রসেনের মতো রসিক রতি রঙ্গের তালে ।

খাড়া ধোন খাড়া করে রাখা আছে জয়ের ।করুক আজ গুঞ্জন যা চায় । ছেড়ে চলে যাচ্ছে জয় চ্যাটার্জী বাড়ি , অতিশীঘ্র । তাই গুঞ্জনকে খোলা ছুট দিয়েছে জয় নিজে । প্যান্টি না একটু একটু করে নামিয়ে আরো কাছে আরো কাছে চলে আসছে গুঞ্জন । শরীরের বাৎসল্যের গন্ধ যায় নি এখনো । চামড়ায় বেড়ে ওঠেনি প্রাপ্তবয়স্ক চিরপরিচিত মাগি মাগি গন্ধ । শরীরের সুবাসে কোথাও নরম চামড়া যেখানে চুমু খেলে মাংসের একটা আলাদা স্বাদ পাওয়া যায় ।
Like Reply
#5
প্রথমে ঝট করে গুঞ্জন চকিতে প্যান্টি নামিয়ে আবার নাড়িয়ে নাড়িয়ে তুলে নিলো ধীরে ধীরে ইঞ্চি -বাই- ইঞ্চি । চরম কাম ঝর্ণা ঝর্ঝরিত ফুল্গুর মতো ভাসিয়ে নামাতে লাগলো গুঞ্জন তার পরনের প্যান্টি । এমন সৌন্দর্য দেখে নি জয় জীবনে । আর পিছন থেকে ব্রা এর হুক খুলে খোলা ব্রিয়া দিয়ে ঢেকে রাখলো নিজের বুক । যাতে ঝপ করে ব্রা মেঝে পরে না যায় , ব্রা টা ঠেলে ধরে রাখলো জয়ের মুখে ।

এক সাথে প্যান্টি নামিয়ে ব্রা খোলা সম্ভব নয় ।তা করতে গেলে চার্ম টা মাটি হয়ে যাবে । তাই ব্রা ফেলে হাত দিয়ে নরম তুলতুলে মাই গুলো হাতের বিস্তৃতি তে লুকিয়ে এক হাত দিয়ে প্যান্টি তে আঙ্গুল গলিয়ে আসতে আসতে টানতে লাগলো গুঞ্জন কোমর থেকে নিচে, কোমর নাচিয়ে নাচিয়ে । খাড়া ধোনটা মুচড়ে নিলো জয় খানিকটা স্বস্তি পাবে বলে । আর তা দেখে গুঞ্জন এগিয়ে আসলো । আর একটু ঝুকে শেতাঙ্গি মহিলাদের মতো ডু পা ছড়িয়ে কায়দায় পোঁদ উঁচিয়ে নিচু হয়ে কোমর ভাঁজ করে ঝুকে , জয়ের গালে গাল ঘষতে ঘষতে, এক হাত দিয়ে প্যান্টের চেন খুলে জাঙ্গিয়ার উপর দিয়ে আরেকহাত ঘষে ঘষে খাড়া লেওড়াটা ম্যাসেজ শুরু করলো ।

এতো নিখুঁত কায়দায় গুঞ্জন যাই কিছু করুক প্রেমে ভিজে যাওয়া তার চোখ দুটো সমর্পন করে দিয়েছে জয় কে অনেক আগেই । শুধু আলাদা রোমাঞ্চের মাত্রা জুড়ে দিতে এমন পটকথা । প্যান্টি পুরোটা না নামিয়েই চেয়ারে হেলিয়ে থাকা জয়ের উরুতে বসে জড়িয়ে ধরলো জয় কে সারা শরীর দিয়ে । সেই অনুভূতি এক শরীর থেকে অন্য শরীরে যেতেই চিন চিন করে উঁচিয়ে ধরলো লেওড়া নিজেকে বসে থাকা গুঞ্জনের পেটে । গুঞ্জন বুঝতেই পারছে চোদাচুদি হতে দেরি নেই । সে এখুনি হারিয়ে ফেলবে তার যাবতীয় লজ্জার আস্তরণ । বসে থাকা গুঞ্জনের প্যান্টি ঢাকা গুদের থেকে প্যাটি একটু সরাতে লাল আভা মাখানো গোলাপি কুঁড়ির মতো কুঁচকে থাকা গুদের না ফোটা ফুল চোখে পড়লো জয়ের ।

হাত দিয়ে আদর করে আশ্বস্ত করলো জয় গুদটা । আর চিক করে সেই গোলাপি কুঁড়ির মাথায় দেখা দিলো এক বিন্দু মধু ভোরের শিশিরের মতো মুচকি হেসে । হাতের মাখা এই বিন্দু শিশির মধ্যমায় মাখিয়ে গালে দিলো জয় ।মিষ্টি স্বাদ । এটাই হয় । কচি না চোদা গুদ মিষ্টি হয় । অল্প বয়সে নোনতা মুত মেসে না গুদে । হাত থামিয়ে দিলো গুঞ্জন ।

" না আগে এটা না "

এইটা "

বলে বুক থেকে হাতের বিস্তৃতি সরিয়ে নিটোল আম্রপালি আমের গোলাপি আভা মাখানো মাই দুটো উদ্ভাসিত করে দিলো জয়ের চোখের সামনে । মাই অনাবৃত হয়ে যাওয়া খোলামেলা মসৃন ত্বক টা মুহূর্তে রোযা উঁচিয়ে দাঁড়িয়ে পড়লো পদ্মকাঁটার মতো । আর গোলাপ মাই-এর দুটো বৃন্ত-এর মাথায় যেন আঁকা বাঁকা পাহাড়ি নদীর জাল কোথাও স্তনের মধ্যে মিশে গেছে বুকের ভিতরে গভীরে । আর তার চার পাশে বাদামি বৃত্তের আবরণ , সে আবরণ না আভরণ , ঠিক যেমন লাভা ছলকে নিজের পরিধি তৈরী করে আগ্নেয় গিরিতে তেমন । জয় ঠোঁট লাগিয়ে মুখ দিয়ে স্পর্শ করলো দুটো বৃন্ত সমেত বাদামি বৃত্য । একটু কেঁপে গুঞ্জন জয়ের মাথার চুলে বিলি কেটে আরেকটু এগিয়ে ধরলো মাই দুটো জয়ের মুখের দিকে ।

খাও--- বলে শিশু বৎসল স্বরে হাত দিয়ে মোলায়েম মাই দুটো উৎসর্গ করার মতো উঁচু করে দেয় জয়ের মুখের দিকে , যেন কাতর মিনতি করলো গুঞ্জন !

থোকা মাই-এর খানিকটা হাতের মধ্যে ঈষৎ নাড়িয়ে চারিয়ে ঘুম ভাঙিয়ে দিলো জয় দুটো মাই এর ।আসতে আসতে নরম তুলতুলে মাংসপিন্ড থেকে দুটো মাই একটু শক্ত আর বেশ শক্ত হয়ে ব্লাডারের মতো ফুলছে । আর তার সাথে গুঞ্জন হারিয়ে ফেলছে তার সমস্ত হৃৎস্পন্দন । চাইছে জয় হাত দিয়ে স্বেচ্ছাচারী হয়ে টিপুকে মাই গুলোকে । একটু সুখ দিক । জয় শেষে মুখে নিলো মাই , আর চুষতে শুরু করলো এমন কায়দায় যাতে মাই-এর সাথে তার মুখের প্রতিটি কোষাণুকোষের অঙ্গাঙ্গিক হতে পারে । লালা মাখানো মাই- গুলো কামড়ে চললো আদর করে জয় সমানে । কখনো জিভ দিয়ে খেলতে খেলতে , কখনো বা দাঁত দিয়ে মাই-এর গোলাপি বোঁটা গুলো কে কেটে মন্ত্র শুদ্ধি করতে ।

এমন আদরে দিশেহারা হয়ে সুখে আঁকড়ে ধরতে চাইলো গুঞ্জন পুরো শরীর দিয়ে জয় কে একান্ত আপন করে ।



দিয়েই তো দিয়েছে গুঞ্জন সব উজাড় করে । আর কিসের লজ্জা আর কিসের থেমে থাকা । এখানে হারাবার তো কিছু নেই । এই সুন্দর কিছু মুহূর্তের শরীরে শরীর মিশিয়ে বেঁচে থাকার স্বাদ নিয়ে অমর হয়ে যাবে গুঞ্জন । তার ভালোবাসায় খাদ নেই । কিন্তু জয়ের মনে সে ভালোবাসার সোনা ফলবে কিনা সে সময় বলবে । কোলে গুঞ্জন কে চাগিয়ে নিলো জয় , কোমরের দুদিকে দু পা ঝুলিয়ে আর অন্তরঙ্গ চুমু খেতে খেতে । এগিয়ে চললো মিসেস চ্যাটার্জীর শোবার বিছানায় ।
বিছানায় চিৎ হয়ে শুয়ে আঁকড়ে থাকা বানরের বাচ্ছার মতো গুঞ্জন টেনে নিলো জয় কে বিছানায় । আর পা আকাশের দিকে তুলে উঠিয়ে নিলো প্যান্টি পা থেকে উপরের দিকে আর ছুড়ে দিলো বিছানার কোথাও । চুমু খেয়ে ঠোঁট চোষাচুষির বিরাম নেই জয়ের । আর স্থান বদলে ঠোঁট ছেড়ে ছো মেরে চুষে নিচ্ছে গোলাপি মাই-এর বোঁটা । কিন্তু ঠিক রড-এ খেলিয়ে তুললে বড়শির ঘা খেয়ে যেমন মাছ গোলাপি থেকে লাল হয়ে যায় কানকো সমেত--সেরকমই লাল বোঁটা , জয়ের দুর্বার চাষনিতে বোঁটা দাঁতের ঘায়ে লাল হয়ে গেছে । তবুও উৎসাহের খামতি নেই গুঞ্জনের । মাই উঁচিয়ে উঁচিয়ে দিচ্ছে জয় কে খেতে । যত চুষছে জয় , তার গুদের জায়গাটায় শিউরে শিউরে উঠছে ভালোলাগায় । চোখে অনেক তারারা ভাসছে যেন ।

এবার নিচের দিকে নেমে হাটু মুড়ে বসে গুমের দু পা ছাড়িয়ে মুখ দিলো জয় গুঞ্জনের গুদে । আর চাপা দোলন চ্যাঁপা গুদ মুখের গরমে পাপড়ি গুলো খুলে দিলো কাম আগুনে সদ্য স্নাত পায়রার মতো নিষ্পাপ মুখ নিয়ে । আর জয় জিব্হা দিয়ে ভেদ করতে লাগলো টাইট না চোদা গুঞ্জনের যোনি পর্দা । এমন অনাবিল আনন্দ পায় নি গুঞ্জন । আঁচড়ে ক্ষত বিক্ষত করতে থাকলো জয়ের মাথা আর চুল গুদ চুষে চুষে খাবার ধমকে । প্রচন্ড উত্তেজনা হচ্ছে শরীরের , ছিটকে যাচ্ছে গুদ নিজের থেকে জয়ের মুখে , আবার পরোক্ষনে থাকতে না পেরে জয়ের মুখে থেকে ছাড়িয়ে নিতে চাইছে গুদ । আর জয় চাটছে যোনি , এক ফোটা রস অবশিষ্ট রাখবে না । এতো নরম গুঞ্জনের যোনি যে আঙ্গুল দিয়ে হাঁটকাতে ইচ্ছে করলো না জয়ের । হয়তো লাফালাফি শুরু করে দেবে গুঞ্জন থাকতে না পারলে ।

একটা আঙুলের মাথা দিয়ে ঢুকিয়ে ঢুকিয়ে শিরশিরে দিতেই গুঞ্জন চেঁচিয়ে উঠলো ।
" অফ ফাক মি ফাক মি , জয় ফাক ! এ ভাবে পাগল করোনা আমায় সোনা । "

অবশ্যই চুদবে জয় ।
কিন্তু তার আগে জয় তার ভীষম মুগুর মার্কা লেওড়া এগিয়ে ধরলো গুঞ্জনের মুখের সামনে অর্ধেক উঠে দাঁড়িয়ে । ধোনের মুখ টা চুক চুক করে চুষে দিলো গুঞ্জন রক্ত ধোনের মুখে বেঁধে । পুরো লেওড়া মুখে নিতে ইচ্ছে করছে না তার । সে শুধু চোদাবে তার গুদ । প্রচন্ড অস্বস্তি হয় গুদে লেওড়া না নিলে ।

নামিয়ে নিলো জয় পুরো প্যান্ট আর জাঙ্গিয়া । খাড়া ধোনটা লক লক করছে । আকণ্ঠ চুম্বনে রত দুটো শরীর । আর অধীর হয়ে জয়ের বুকে আঁকড়ে মাথা গুঁজে অপেক্ষা করছে কখন ঢোকাবে জয় লেওড়া তার গুদে । গুদে সে ডিলডো নেয় নিয়মিত । কিন্তু ডিলডো নিলেও গুদ বাসি নয় , আর ছেদরে যায় নি গুদ ডিলডো নিয়ে । তার ঐশ্বর্য ধরে রেখেছে আনকোরা কচি গুদের । জয়ের পুরুষাল কাঁধ বাগিয়ে ধরে গুঞ্জন উপস্থিত রাখলো তার গুদ জয়ের পুরো বাড়াটা নিতে, পরিণতি যা হয় হোক । লালায় ভেজা গুদ -এ লেওড়া চেপে ঠেসে রাখতে খানিকটা জোরাজুরিতে ঢুকে গেলো লেওড়া কচি গুদ খানা ফাঁক করে , যেমন গুন্ডা জোর করে পানশালায় ঢোকে সবাই কে ধাক্কা দিয়ে জোর খাটিয়ে । আঁকড়ে নিঃশ্বাস বোধ হয় বন্ধ রেখেছিল গুঞ্জন যদি প্রচন্ড ব্যাথা করে ।

লেওড়া ঠেসে আছে গুদে , আর গুদ ফাটানো ব্যাথা উঠছে গুদে । আর তার সাথে চোদার ভয়ঙ্কর বাই । গুঞ্জন বেছে নিলো চোদানোটাকে ।
হালকা কেঁদে চিৎ হয়ে থাকা শরীরের পুরো অধিকার জয়ের হাতে দিয়ে বললো " লাগছে লাগুক ফাক মি না , ফাক , আই লাভ ইউ জানু " বলে চুমু খেতে থাকে জয় কে । আর জয় গুঞ্জনের লেওড়ার চামড়া চুষে ধরা টাইট গুদে ঠাপাতে শুরু করে আসতে আসতে ।

আসতে আসতে গুদ লাল হয়ে উঠলো । কাঁঠাল ধোন এতো রুক্ষ যে গুদের নরম চামড়ার মর্ম বোঝে না । হামান্ দিস্তের মতো সব কিছু মসলার মতো পিষতে চায় নিজে সুখ পাবে বলে । আর খানিক ঠাপের পর ঠাপ খেয়ে ব্যাথায় ক্লান্ত গুঞ্জন ব্যাথা সয়ে নিলো প্রকৃতির ভারসাম্যে । আর জয় সুখের আবেশ পেটে লেওড়া ঠেসে শেষ পর্যন্ত ঠেলে ধরতে লাগলো গুঞ্জনের গুদে । অস্বাভাবিক হারে পিচ্ছিল রসে রসাকার গুঞ্জনের গুদ । প্রথম চোদা , ফেটে গেছে সতীর পর্দা অনেক আগে কখনো । না গুঞ্জনের মনে নেই । খানিকটা চোদাচুদিতে গুদ ঢিলে হয়ে যায় , সে নিয়ে সন্দেহ নেই । আর এবার শরীর গুঞ্জনের সুখ চায় ।

সহযোগ দিতে লাগলো জয়ের চোদানোর কৌশল গুলো তে । আর বেশ খানিকটা চুদে নিয়ে নিজে শুয়ে বসিয়ে দিলো গুঞ্জন কে নিজের লেওরার উপর ।


গুঞ্জন জয়ের মোটা লেওড়া গুদে খানিকটা শায়েস্তা করে নিলো । বেশি তাড়াহুড়ো করলে ব্যাথা করবে । তাছাড়া লম্বা মোটা ধোন তলপেটে আঘাত করছে সোজা ।সে কখনো এভাবে লেওড়া নেয় নি জীবনে । ব্যাথায় চিন চিন করে । তাই আগে নিজেকে সুস্থ রেখে পুরো লেওড়া পেট পর্যন্ত না ঢুকিয়ে খাড়া মুখটা গুদে নিয়ে ঢুকিয়ে বার করে নাড়াতে লাগলো কোমরের ভারসাম্য বজায় রেখে যাতে হুট্ করে গোটা লেওব্রা পেটে না ঢুকে যায় । দু হাতে জয়ের বুকে ভর দিয়ে রেখেছে শরীরের ভার । আর শুধু নিজেকে বাঁচিয়ে লাফিয়ে নিচ্ছে খাড়া জয়ের লেওড়ার উপর । প্রচন্ড আনন্দে আর সুখে জয় ফুলের মতো নাচতে থাকা মাই গুলো মুঠো মেরে ধরতে থাকলো এক হাতে আর আরেক হাতে গুঞ্জনের কচি মুখ এর ঠোঁট খুঁটতে থাকলো গুঞ্জনের দিকে তাকিয়ে ।

সুখে পাগল হয়ে উঠলো গুঞ্জন ।

" ইউ লাইক ইট ? সোনা , ফাক মি সোনা -সোনা ফাক।চোদ আমায় সোনা !"

বলে চুমু খেতে লাগলো জয় কে ঝুকে চকাস চকাস করে । আর জয় সুযোগ হাত ছাড়া না করে গলা ধরে নামিয়ে নিলো গুঞ্জন কে নিজের বুকে । ফলে গুদে চাপ পরে ঢুকে গেলো গুদ লেওড়া সমেত পেটের ভিতরে । আর সুখে কিলবিল করে উঠলো গুঞ্জন ।চেপে রেখেছে জয় গুঞ্জন কে তার বুকের উপর । ব্যাথা ততটা করেনি কিন্তু গুদ থেকে পেট পর্যন্ত অযান্ত্রিক একটা সুরশ্রী জল তরঙ্গ সোজা মাথায় আঘাত করছে , আনন্দে অন্ত্মহারা হবার অবস্থা গুঞ্জনের ।দু পা ছাড়িয়ে গুদ চেপে গেথে গেছে জয়ের মোটা লেওড়ার উপর ।

" ওহ মাই গড , ওহ মাই গড" বলে চেঁচিয়ে উঠলো গুঞ্জন । এমন অবর্ণনীয় সুখ পায় নি সে জীবনে ।

শরীরের শিহরণ সামলাতে পারলো না সে । আর ঠিক মাটি খুঁড়ে আস্ত কেঁচো কে কাঠি দিয়ে খুঁচিয়ে চেপে ধরলে যেমন কিলবিল করে উঠলো গুঞ্জন , সে ভাবে যে ভাবে পারলো জয় কে চুমু খেতে থাকলো সেই অবস্থায় । না নিঃশ্বাস নিতে পারছে না ।

ইউ মাদারফাকার , থেমো না সোনা , ফাক মি , অ্যাশ হোল, ফাক মে ফাক-- বলে একটা চিৎকার করলো ...আর খানিক থেমে গুঙিয়ে জয়ের বুকে আদর করতে করতে বললো -- গিভ ইউর হোল ডিক ইন মাই পুসসি! স্ট্রেইট পুট ইট দেয়ার , ফাক মি , সোনা আমার আসছে সোনা আসছে!"

কোমর ঝাকানি বেড়ে গেলো গুঞ্জনের ।গুদ নিয়েই চুদিয়ে নিচ্ছে লেওড়া কে । তার আসলে নিয়ন্ত্রণ নেই শরীরে । নাচছে তার তলপেট জয়ের পেটে ।

চোদ সোনা , চোদ আমায় , পাগল করে দিলে কেন এমন , কি নিয়ে বাঁচবো আমি সোনা , তুমি তো চলে যাবে সোনা !

বলে জাপ্টে ধরে পেট পুরোটাই পেতে দিলো জয়ের লেওড়ার উপর । আর শরীরের সব বল নিয়ে জাপ্টে ধরলো আস্তরণের মতো শুয়ে কাঁপতে লাগলো জয়ের বুকে । সুখে ধোন অবশ হয় যাচ্ছে জয়ের ।কচি এমন গুদ মারে নি কখনো ।ঠাপের সাথে সাথে গুদ ঠিকরে বার করে দিচ্ছে ধোন , আবার চাপ দিলে গুদ কামড়ে ঢুকিয়ে নিচ্ছে ধোন পেটে ।

গুঞ্জনের পাগল করা এক্সপ্রেশান গুলো পাগল করে দিচ্ছিলো জনমেজয় কে । কিন্তু ধোনে মেঘ ডাকছে । ধোনের গোড়ায় কেউ যেন ফুলঝুরি জ্বালিয়ে দিয়েছে , ফুট ফুট করে গরম কিছু ছলকে আসছে । জ্বালাও দিচ্ছে - মসৃন চাঁচা গুদ-এর ঝাঁট -এর অবশিষ্ট ধারালো হয়ে ঘষ্টে দিচ্ছে ধোনের গোড়া । জয় জানে এমন ভাবে শরীরে জাপ্টে ধোন যদি গুঞ্জন-এর গুদ-এ ঠেসিয়ে রাখে নির্ঘাত বীর্যপাত করবে সে । আবার উঠে যদি গুঞ্জন কে শুইয়ে নিজের মতো করে ঠাপায় আর একটা কান্ড ঘটে যায় ? হোক না সে অষ্টাদশী । প্রথম বার । রক্তারক্তি যদি বেঁধে যায় । তার চেয়ে নিজে নিচে শুয়ে বীর্য পাত করে নিক , কম খাক ভালো খাক । শুধু ধোনের আরো বেশি আনন্দ নেয়ার জন্য হাটু কে কোমর আর গোড়ালির সাথে ত্রিভুজের মতো উঁচু করে আরো একটা তুলে ধরলো গুঞ্জন কে বিছানা থেকে উপরে কোমরের বলে । যাতে লেওড়া টা জরায়ু তে চুমু খেতে পারে ।

ফলে ধোনটা আরো বেশি ঘষতে লাগলো গুদে । সুখের পাগল করা অনুভূতি নিয়ে মুখ চুষতে থাকা গুঞ্জন শিউরে উঠলো ।আর বসে রইলো কোমর উঁচু করে ধরে থাকা জয়ের লেওড়ার উপর । লেওড়ায় বীর্য এসেই পড়েছে প্রায় । আঁকড়ে ধরছে একে অপরকে । কিন্তু রথ চালানোর মতো বসে আছে গুঞ্জন উঁচু করে থাকা জয়ের লেওড়ার উপর । চোখে মুখে কোনো আর জ্ঞান নেই । কামুক গোঙানিতে ঘর ভরিয়ে দিচ্ছে গুঞ্জন অসংযত হয়ে ।

" গুঞ্জন . নেমে আয় বলছি , বিছানা থেকে নাম !
জয় এতো সাহস তোমার এতো সাহস ! জানোয়ার "

দিকবিদিক মাতিয়ে তোলা ভয়ঙ্কর উন্মাদের মতো চিৎকারে দুজনেই কেঁপে উঠলো । দরজায় দাঁড়িয়ে রাগে কাঁপছেন মিসেস পূরবী চ্যাটার্জী ।

বিছানা থেকে ঘাড় ঘুরিয়ে দুজনে দেখলো । জয় সাথে সাথে উঠতে চাইলেও নাটকীয় ভাবে সত্যি সে গুঞ্জন কে তার শরীর থেকে নামিয়ে দিতে পারলো না । গুঞ্জন থর থর করে কাঁপছে চোদার সুখে । তার জ্ঞান নেই প্রকৃত অর্থে , হেলে বুকে লুটিয়ে পড়েছে আর নিজেই নাড়িয়ে নিচ্ছে কোমর লেওড়া গুদ দিয়ে চুদিয়ে চুদিয়ে । হয় তো ক্ষনিকেই আরেকটু ঠাপালে জয় বীর্যপাত করে বসবে । একটু খানি আর একটু খানি ।

আর বিরক্তি ভাবে গুঞ্জন চেপে শুইয়ে দিলো জয় কে আর গুঙিয়ে জয় কে কাতর ভাবে বললো " না না - না "

ততোধিক চিৎকার করে জয়ের দিকে চিৎকার করে উঠলো থাকতে না পেরে " সোনা ঢাল ঢাল , উফফ আমি সুখে মোর যাচ্ছি সোনা ! n"
ফেলো সোনা ভিতরে , আমার যে ভিতরে কি হচ্ছে ! " আর চুমু খেয়ে ভরিয়ে দিতে থাকলো জয়ের বুক মাকে কার্যত অস্বীকার করে ।পিচ্ছিল গুদ আরো বেশি ভিজে গেছে , বর্ষার ছাতার মতো । আর গরম ধোন গুদে সেদিয়ে থাকা অনুভূতি নিয়ে উগরে দিচ্ছে বীর্য গুঞ্জনের গুদে । সুখে পাগল হয়ে দু পা দিয়ে বুকের উপর আছড়ে পরে থাকা গুঞ্জন কে আরো বুকে চেপে ধরে ঘাড় এর নরম চামড়া চুষতে লাগলো জয় । ঝিনকি মেরে বীর্য ভাসিয়ে দিচ্ছে গুঞ্জনকে । আর গুঞ্জন শরীরের সব শক্তি আঙ্গলে নিয়ে আছাড় খাচ্ছে জয়ের লেওড়ার উপর ।পরোয়া নেই তার মায়ের ।

এগিয়ে এসে টেনে নামাতে গেলেন পূরবী তার মেয়েকে । যা জয় শুয়ে থেকে পারে নি ।

কিন্তু সুখে আবেশে বিভোর গুঞ্জন জড়িয়ে ধরে আছে জয় কে , যেন মৃত্যুও তাকে আলাদা করতে পারবে না । গুঞ্জনের শরীর টেনে ছাড়াতে পারলেন না পূরবী দেবী জয়ের থেকে । বিরক্তির জন্য দৈর্য হারিয়ে মাকে গালাগালি দিয়ে বসলো গুঞ্জন " ইউ ফাকিং বিচ ! যাও এখন থেকে "

আঠালো পাতলা বীর্যের ধারা চুঁইয়ে চুঁইয়ে চিয়ে পড়ছে অনর্গল গুঞ্জনের গুদের দেয়াল বেয়ে। আর গুঞ্জন মন দিয়ে চুষে যাচ্ছে জয়ের মুখ চোখবন্ধ করে । ভয় পাচ্ছে না দুজনের কেউই মিসেস চ্যাটার্জীর উপস্থিতিতে । দুটো শরীর ঘষে যাচ্ছে দুজনের শরীরের সাথে শেষ সুখের বিন্দু গুলো মনে মাখিয়ে নিতে ।

চরম অপমানে দুজনের দিকে তাকিয়ে নিরুপায় হয়ে ফুঁসতে লাগলেন পূরবী দেবী দুটো পড়ে থাকা নগ্ন শরীরের সামনে । হাত চালিয়ে চড় মারতে ইচ্ছে করলো না তার নিজের সন্তান কে । তার আগেই সব শেষ হয়ে গেছে ।




কোনো রকমে নিজেকে দু এক পা করে টেনে দেয়াল ধরে বসে পড়লেন মিসেস পূরবী চ্যাটার্জী । আজ তিনি হেরেই গেলেন । জয় সামলে নিলো গুঞ্জন কে ।
গলা জড়িয়ে গুঞ্জন চুমু খেলো জয় কে মায়ের সামনে ।

চোখের ভালোবাসা মন মন কে মিলিয়ে দিচ্ছে একই অঙ্গে একই মনে ।

জয়: যদি চলে যেতে হয় ক্ষমা করে দেবে আমাকে?
গুঞ্জন: ক্ষমা যে আগেই করে দিয়েছি সোনা । যাও , আজকের সুখ নিয়েই বেঁচে থাকবো আমি চিরকাল ।
জয়: যদি ফিরে আসি ?
গুঞ্জন : বুকের রক্ত দিয়ে বরণ করবো তোমার রাজপথ , তোমার জন্য যে আমি ভগবানের সাথে লড়তে রাজি ।
জয়: এতো ভালোবাসো আমায় ?
গুঞ্জন: আমি যে নিজের অস্তিত্ব রাখি নি আর ...আমার সব কিছুতেই শুধু তুমি, ....দেখো আমার ভিতরে নিজেকে খুঁজে পাবে !


আর তাকালো না জয় গুঞ্জনের দিকে । নিজের জামা কাপড় নিয়ে হন হন করে সিঁড়ি দিয়ে নেমে নিজের ঘর থেকে টুকি টাকি, ইন্টারভিউ লেটার , দুটো ভালো জামা প্যান্ট ব্যাগে নিয়ে বাকি সব কিছু ফেলে বেরিয়ে পড়লো বাইরের গেট দিয়ে । দূর থেকে থালা বাসন আছড়ে পড়ার আওয়াজ আসছে । বুঝে নিক মা মেয়ে । জয় কে এগিয়ে যেতেই হবে । তুমুল লেগেছে হয় তো মা মেয়ের মধ্যে । এটাই স্বাভাবিক । এখন গন্তব্য স্থল সেই মেস ।

মেসে থেকে রাত্রে পরের দিনের ইন্টরভিউ এর প্রিপারেশন নেবে জয় । গুঞ্জন জয়ের মেস চেনে কিন্তু মিসেস চ্যাটার্জী চেনেন না । ভয় মনে থাকলেও ভয় আমল দিলো না জয় । কেটে গেলো সে রাত স্বপ্নের মতো - জয়কে গুঞ্জনের ভালোবাসায় বিভোর করে । চোখের সামনে দুটো রাস্তা একটা গুঞ্জন আরেকটা মিস্টার রজত সামন্ত । চাকরি সে জুটিয়ে নেবেই ।

কিন্তু যখন মানুষের জীবনে মোড় আসে মানুষের জীবন কে আগাগোড়া বদলে ভেঙে দেয় নতুন মানুষের মতো । নেশার মতো সময় পাল্টে দিচ্ছে যেন জীবন একের পর এক দৃশ্যপট সকাল থেকে । দিন টা ২১ শে মে ।

নাটকের পর নাটকে সামলে নেয়া জয় কিছুতেই বুঝতে পারছে না নিয়তির ব্যাখান ।সকালেই মেসের দরজায় দাঁড়িয়ে তার বাবা রজত সামন্ত । কোনো কথাই শুনবেন না , নিজের ছেলে কে ফিরিয়ে নিয়ে যাবেন যেকোনো শর্তের বিনিময়ে ।চাই না তাঁর চাকরি । কোনো নিজের শর্ত জোর করে জয়ের উপরে চাপাতে চান না তিনি ।কিন্তু চাকরি না নিয়ে ফিরবে না জয় কলকাতা থেকে । হাতের সামনে বাবাকে হারিয়ে দেবার শেষ সুযোগ । আর বাবা সামনে দাঁড়িয়ে আছেন হেরে । যাক শেষে বোঝানো গেলো বাবাকে ।চাকরি জয় শখেই নেবে শুধু বাবাকে দেখতে চায় সে কি চাকরি পাবে , বা তার যোগ্যতার কি চাকরি পাওয়া সম্ভব । যে ভাবে হোক একটা সপ্তাহ নিতেই হবে বাবার কাছ থেকে । গুঞ্জন কে প্রতি পদে মিস করছে জন্মেঞ্জয় ।

নিরুপায় রজত সামন্ত শেষে হার মেনে চলে গেলেন জয়ের জেদের কাছে । কিন্তু প্রতিশ্রুতি আদায় করলেন জয়ের থেকে যে তিনি আর এক সপ্তাহ পরে জয় কে বাড়িতে দেখতে পাবেন । আর রজত সামন্ত চলে যেতেই চ্যাটেজী বাড়ির দারওয়ান চিঠি দিয়ে গেলো দাদাবাবু কে ।

চিঠিতে লেখা যে মিসেস চ্যাটার্জীর সামনে জয় এখুনি উপস্থিত না হলে তিনি পুলিশ ডাকবেন ।

চরম ব্যতিব্যস্ত হয়ে পড়লো জয় । থানা পুলিশ--- ইশ বাবার সম্মান টাও সে রাখতে পারবে না । যা হবার হবে ।আগে ইন্টারভিউ । ঘড়ির কাটায় ১০টায় , যেতে হবে তাকে এপিজে হাউস পার্কস্ট্রিট ।


নির্ধারিত সময়ের মধ্যেই এলোত্তি অফিসের সামনে এসে দাঁড়ালো জয় ।
নিজেকে ৪-৫ সেকেন্ড সময় দিয়ে নিঃশ্বাস নিলো । তার পর অফিসে গিয়ে দারওয়ান কে দেখালো তার ইন্টারভিউ লেটার । আর দারওয়ান তাকে বসিয়েও দিলো নির্ধারিত ঘরে । একটা সুন্দরী তরুণী আগেই যেন তৈরী ছিল । কিছু ফর্ম নিয়ে আসলো সে হাতে । এসব মেয়েরা মোহময়ী হয় ।

মিস্টার জনমেজয় সামান্তা রাইট ?
জয় মাথা নাড়লো ।
হিমাঙ্গি : আই আম হিমাঙ্গি ভাসানী ,HR ম্যানেজার , প্লিজ ফিল আপ ডিস্ ফর্ম , এন্ড কাম টু মাই কেবিন হোয়েন ডান ।

পোঁদ দুলিয়ে চলে গেলো মেয়েটি । কত ট্যামক । শালী দু টাকার রিসেপসনিস্ট ভাব যেন কোম্পানির জমিদার । এরকমই হয় ।

তাড়াতাড়ি ফর্ম টা ভোরে নিয়ে নক করলো জয় হিমাঙ্গির কেবিনে । অফিস বেশ ছিম ছাম কিন্তু বেশ বড়োই , একটা বড়ো ফ্লোর অন্তত ৫০ জন বসে আছে তাতে ।

বেল বাজালো হিমাঙ্গি । একটা চিপ চিপে চেহারার বেয়ারা আসলো ।
শোনো কমল এনাকে GM এর রুমে নিয়ে যাও । হ্যা সরখেল বাবু । বলে হিমাঙ্গি জয় কে নমস্কার বিনিময় করলো ।
জয় কমলের পিছু পিছু গিয়ে পৌছালো কেউ একজন সরখেলের রুমে ।

বিশাল উঁচু গলায় লম্বা চওড়া একটি লোক । মিস্টার সামান্তা !
স্ট্র্যাডফোর্ড পাস আউট !
জয় মাথা নাড়ালো ।
" আচ্ছা মশাই কলকাতায় মরতে এলেন কেন MS করে , তার উপর রুড়কীর PHD । পয়সা তো কেউ দেয় না মশাই কলকাতায় ।
ক্রেডেনশিয়াল এতো ভারী ! দক্ষিনা কত?
জয় একটু অপ্রস্তুত হয়ে জিজ্ঞাসা করলো " মানে ?"
আরে মশাই অউটস্টান্ডিং রেজাল্ট আপনার , কি আপনাকে এভালুয়েট করবো বলুন তো , মাইনে কি চাই সেটা বলুন পোষালে VP এর কাছে পাঠাবো না হলে আপনি আসুন !
জয়: আপনারা কি দেবেন ?
সরখেল: সাউফার , বাড়ি , সব মিলিয়ে অনুয়াললি ৯ এর মতন প্যাকেজ হবে , ধরুন মাসে ৯০ হাজার হাতে পাবেন ।
জয় বেশ , প্রসিড করুন

তাহলে ওয়েটিং রুমে- বসুন বস এখুনি ফোন করবেন কেমন । উনি ফাইনাল ইটনেরভিউ নেবেন । চাকরি টা পাকা হলে আমায় একটু দেখবেন কেমন । আপনারা হবেন বড়োবাবু ।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#6
ওয়েটিং রুম-এ বসে মাপতে লাগলো জয় অফিস । সামনে রাখা ফোন টা বাজলো ক্রিং ক্রিং ।

ফোন ধরলো জয় ।

প্লিজ কাম টু ভিপি'স অফিস ।

একটু ভয় ভয় করছে । সে অর্থে ইন্টারভিউ দেয় নি জয় এমন জীবনের দোটানায় । ঘন কুয়াশার মতো বাষ্প জমে গেছে চিল্ড এসি তে । বসে আছেন VP ভিতরে ।
নক করলো জয় দরজায় ।
মে আই কাম ইন স্যার ?"
গম্ভীর গলায় ---যা প্লিস কাম ইন !
ঘরে ঢুকেই দরজায় ঠেস দিয়ে দাঁড়িয়ে হিমবাহের মতো চাঙড় ভেঙে ভেঙে গলতে শুরু করলো জয় । নাঃ নড়বার একটুও ক্ষমতা নেই তার । প্রচন্ড ঘুরছে তার মাথা । কি করবে সে ।

চেয়ারে বসে আছেন মিস্টার অরুণেষ চ্যাটার্জী ।


একি তুমি এখানে কেন ?

বলেই আবার CV টা তুলে নাম দেখলেন মিস্টার চ্যাটার্জী ।
তাহা এমন করে সতুর টিউটর হবার কি দরকার পড়লো ? যে স্ট্যাডফোর্ড থেকে পড়ে এসেছে তার চাকরির অভাব ?

বাবার নাম লেখনি কেন ? বাবার নাম কি?
ঝগড়া বাবার সাথে ?

আর পূরবী বলছিলো কাল নাকি তুমি ওদের সাথে ঝগড়া করে বাড়ি ছেড়ে দিয়েছো ।

কথা বলার মতো পরিস্থিতি নেই জয়ের । একবার মনে হলো দরজা খুলে দৌড়ে ছুট মারুক শিয়ালদা স্টেশন-এ । নাঃ পকেটে টিকেটের টাকা হবে না । টাকা বেশি করে আনতেই ভুলে গেছে জয় । তা হোক । না বেরিয়ে যাবে ।
এমন সময় অরুণেষ উঠে হাত ধরে কাঁধে হাত রেখে বসলো জয় কে সামনের চেয়ারে ।

চাকরি তো হলো ? কিন্তু হোম টিউসন টা কি কিছু বলছো না যে ? ওহ দেখো ভুলেই গেছি , বলে বেল বাজালেন টেবিলের । আরেকজন এসে দাঁড়ালো সাথে সাথে ।

শোনো বাবুর জন্য চা জল খাবার নিয়ে এস । বলে নিজের ডেস্কের ফোন উঠিয়ে ফোন করলেন ।

শরীর ঠান্ডা হয়ে গেছে জয়ের ।
" আরে এই দেখো জনমেজয় , সতুর টিচার PHD , স্ট্যান্ডফোর্ড থেকে পাস MS করা , বাড়িতে বোধ হয় ঝগড়া করেছে , আমাদের ফার্ম-এ আডভাইসার পোস্ট-এর জন্য এপলাই করে আমার সামনে বসে আছে !

আর তুমি হন্নে হয়ে খুঁজছো সকাল থেকে ?"
কি তুমি আসবে ? আচ্ছা এস , না না ওহ কোথাও যাবে না !আমি বসিয়ে রাখছি ! " বলে ফোন রেখে তাকালেন অরুণেষ জয়ের দিকে ।
কি হে বাড়ির কথা বললে না । বাবার নাম কি ।

ভয়ে জমে যাওয়া জয় কোনো রকমে বললো " আমি আসি চাকরির দরকার নেই !"
বলে উঠতে চাইলো জয় । আর একটা ধমক মারলেন চ্যাটার্জী সাহেব ।
কোথাও যাওয়া হবে না , মেয়েটা কাল থেকে কেঁদে কেঁদে একসা, যেতে হলে ভালোভাবে যাও ! আর বংশ পরিচয় দিয়ে যাও ।

চুপ করে রইলো জয় । এক গাদা খাবার আসলো চা সমেত টেবিলে ।

ধুর নিকুচি করেছে খাবারের ।
আর এরই মধ্যে হুর মুড় করে ঢুকলেন মিসেস চ্যাটার্জী ।
আর প্রচন্ড আগুনের মতো চোখ করে তাকিয়ে বললেন

ওঠো এখনই যেতে হবে আমার সাথে ! "
জয় বাধ্য ছেলের মতো উঠলো । মিসেস চ্যাটার্জী বললেন " শোনো পুলিশে খবর দাও !"
মিস্টার চ্যাটার্জি ব্যস্ত হলেন না ।
আহা তোমার সবেতেই বাড়াবাড়ি । কি হে ছোকরা, জয়ের দিকে তাকিয়ে মুখার্জী সাহেব জিজ্ঞাসা করলেন
বাবা কে ?
জয় দেখলো উপায় নেই । যা হয় হোক । জানাজানি যখন হবেই । চুপি স্বরে বললো ।
রজত সামন্ত ।
সেকি চেঁচিয়ে উঠলেন মুখার্জী সাহেব । আমার একমাত্র রাইভাল রজতসামন্ত সেঞ্চুরি সিমেন্টের মালিক । হ্যাঁ দাও বেটাকে পুলিশে ।
কথা কেউ বাড়ালো না । মিসেস চ্যাটার্জী নিয়ে চললেন জয় কে তার সঙ্গে গাড়িতে ।


মিসেস চ্যাটার্জীর সাথে এগিয়ে আসলো চাকরটা । দৌড়ে পালিয়ে যাওয়া যায় কিন্তু হুটোপুটি করে এদের থেকে পালিয়ে গেলে পুলিশ কে জানালে বাবার মান সন্মান কিছুই থাকবে না । মিসেস চ্যাটার্জী নিশ্চয়ই গুঞ্জনকে চুদেছে বলেই জয় কে পুলিশে দেবে । কারণ জয় জানে পূরবী চ্যাটার্জী যা মাগি ছাড়ার মতো সে মাগি নয় । লেওড়া দিয়ে গুদ মাল ঢালার পর ১৫ মিনিট গুদ থেকে লেওড়া বার করতে দেন নি । আর তার মেয়ে কে চুদে দেয়া মুখের কথা । নিজেকে ভাগ্যের হাতে সপে দেয়া ছাড়া জয়ের বিশেষ কিছু করার ছিল না । হচ্ছে যখন হোক । আসুক বাবা । সব কটাকে চুদবে জয় বাবার ক্ষমতা দিয়ে । হেরেই শেষে যখন যেতে হলো ।

BMW গাড়িটাতে পিছনের সাইট দুদিকে দুজনে বসে আছে । এক দিকে মিসেস পূরবী চ্যাটার্জী যেন শরীরে আগুন ঝরছে রাগে । অন্য জানালায় সেদিয়ে বসে আছে জয় । সে শুধু রাস্তার মদ গুলো দেখছে কখন থানা আসবে সে নেমে নিজেকে সমর্পন করে দেবে থানাতে ।

মনে মনে দাঁতে দাঁত পিষছে জয় ।শালী খানকি তোকে চুদেছি মাগি , আমায় ডিডিবি থানাতে , থানায় সবার সামনে বলে দেব তুই আমাকে দিয়ে চুদিয়েছিস । দরকার হলে ডিএনএ টেস্ট করুক । দু দিন আগেই তো চুদেছি । গুদে নিশ্চয়ই মারা যাওয়া বীর্য গুলোর দেহাবশেষ মরা , গলা পচা লাশ গুলো পাওয়া যাবে । ছাড়বে না জয় ।
দুজনের নিঃস্বাস এতো ভারু যে AC টা ঠান্ডা হয়ে মাথার চুল ঠান্ডা করে দিচ্ছে । জয়ের বসে মনে হচ্ছিলো রাস্তার লাইট পোস্ট গুলো যে একটা একটা করে পেরিয়ে যাচ্ছে তার একটায় পূরবী চ্যাটার্জীর শাড়ী খুলে ল্যাংটা করে সবার সামনে চুদুক । মাগীর কিসের এতো দেমাগ ।

কোরেয়া থানার মুখটায় গাড়ি থানায় না ঢুকিয়ে পার্কিং-এর অভাবে রাস্তার এক দিকে দাড়ঁ করলো ড্রাইভার । আর ড্রাইভার কে কিছু টাকা দিয়ে কিছু কেনার কথা বলে মিসেস চ্যাটার্জী তাকালেন জয়ের দিকে । আর গুরু গম্ভীর গলায় বললেন " গাড়ি থেকে পা যদি মাটিতে নামিয়েছো তো রণক্ষেত্র করবো বলে দিলাম । থানা থেকে না আসা পর্যন্ত গাড়ি থেকে নড়বে না । "

ড্রাইভার আগেই নেমে গেছে গাড়ি বন্ধ করে । অগত্যা- ঝামেলা বাড়ালে ঝামেলা তো বাড়বেই । মিসেস চ্যাটার্জীর ইচ্ছা মতোই চলা যাক । জয়ের শেষ অস্ত্র মিসেস চ্যাটার্জী কে সে মুখের উপর বলবে -অরুণেষ চ্যাটার্জী কে বলে দেবে যে পূরবী চ্যাটার্জী তাকে দিয়ে চুদিয়ে নেয় সময় সময় ।তার পর যা হবার তা হোক । প্রায় ১০ মিনিট কথা হলো থানার উচ্ছ পদস্থ করতে দেড় সাথে । গাড়িতে বসে সে দেখছে । একজন অনেক ষ্টার লাগানো আধিকারিক এগিয়ে আসলেন থানা থেকে আর এগিয়ে দিলেন মিসেস চ্যাটার্জী কে গাড়ি পর্যন্ত । আর ফেরার সময় অনেক্ষন মেপে নিলো সে জনমেজয় কে ।

শুধু জয় শুনতে পেলো : " আপনি নিশ্চিন্তে যান আমরা সময় মতো পৌঁছে যাচ্ছি !যা ব্যবস্থা নেবার আমরাই নেবো ! "
জয় রেপ তো করেনি । গুঞ্জন নিশ্চয়ই থানায় রেপের রিপোর্ট করবে না । গুঞ্জন জয় কে ভালোবাসে ।

ড্রাইভার অনেক খাবার প্যাক করে নিয়ে আসলো । কালো আধলা ইটের মতো সিমেন্সের এ -২৫ মোবাইলটা বিপ বিপ করে বাজছে । সবে মোবাইল-ফোনের চলন হয়েছে শহরে । ৬ টাকা একটা ফোন ধরতে আর ১২ টাকা একটা ফোন করতে লাগে তবে মিসেস চ্যাটার্জীর মতো শিল্পপতি ছাড়া ফোন ব্যবহারের দম নেই এ শহরে । ইচ্ছা করলে ৩৫০০০ টাকা দামের এমন অনেক ফোন রাখতে পারে জয় । তার বাবার আছে গোটা চারেক ।
" হ্যাঁ হ্যাঁ থানায় বলে আসলাম । ওরা লোক পাঠাবে । আমায় তো বললো চিন্তার কিছু নেই । আমি ধরে রেখেছি আমার সাথে । আমি বুঝে নেবো !"
বলে ফোন রেখে দিলেন মিসেস চ্যাটার্জী ।


গাড়ি গড়িয়ে গড়িয়ে পৌছালো চ্যাটার্জী ভিলায় ।গেট থেকে গাড়ি বাড়িতে ঢোকার মুখে একটু হেলে ফিসফিস করে জয় তার শেষ মোক্ষম চাল চললো ।
" আমাকে পুলিশি হেনস্তা করলে আমি কিন্তু আপনার কীর্তি অরুণেষ বাবু কে ফাঁস করে দেব ।"
কথাটা শুনে কোনো হেলদোল হলো না মিসেস চ্যাটার্জীর ।
গাড়ি গেট থেকে ঢুকে একটু তফাতে দাঁড়ালো ।

সেখানে দারওয়ান ছাড়াও দুটি লোক দাঁড়িয়ে অপেক্ষা রত । গাড়ি থেকে তাড়া তাড়ি নেমে গেলেন মিসেস পূরবী চ্যাটার্জী তাদের কে কিছু বলবেন বলে ।
ওদিকে হাত দেখিয়ে কি ইশারা করলেন আর বললেন গাড়ির ভিতরে বসে জয় সেটা শুনতে পেলো না । এবার মিসেস পূরবী চ্যাটার্জী জয় কে ইশারা করলেন গাড়ি থেকে বেরিয়ে আসতে ।

জয় বিনা বাক্যে গাড়ি থেকে বেরিয়ে আসলো । মিসেস চ্যাটার্জী আর জয় দুজনেই সিঁড়ি দিয়ে উপরে উঠছে দুজনের মধ্যে কথা নেই ।
মাঝখানে পূরবী দেবী বললেন পড়ার ঘরে গিয়ে বিশ্রাম নাও । আর এই নাও ফোন, যদি মিস্টার সামন্ত আসেন তাহলে পুলিশি ঝামেলা থেকে রেহাই পাবে নাহলে তোমাকে লোকাপ-এ দেব ।

এর চেয়ে ভালো সুযোগ আর কি বা হতে পারে ।

পড়ার ঘরে ঢুকে সাথে সাথে বাবা কে ফোন করলো জয় ।
" বাবা , তুমি কি ফিরে গেছো?
রজত সামন্ত: কেন রে , আমি একটু কাজে আছি , না এখানেই আছি রাতে ফিরবো , তোর কি কিছু লাগবে ?
জয়: না বলছিলাম একটু আসতে পারবে !
রজত সামন্ত: কোথায়? মেসে যাবো? তুই কি আমার সাথে ফিরে যাবি?
জয়: না ৯-বি শরৎ বোস রোড , চ্যাটার্জী ভিলা
রোজার সামন্ত: এটা কার ফোন , আমার কিন্তু সময় লাগবে ৩-৪ ঘন্টা
জয়: বেশ এস , এটা আমার এক ছাত্রের ফোন ! রাখছি ।

চুপ চাপ ফোন টেবিলে রেখে ঘাড় ঝুকিয়ে আরাম করে চোখ বন্ধ করে বসে রইলো জয় । ইশ কোথাথেকে কি যে হলো । কি দরকার ছিল গুঞ্জনকে চোদার । সব তো ঠিকই চলছিল । এক মনে ভেবে চলেছে ঘটনার প্রবাহ গুলো মনের মধ্যে । যাক পাঁচ কান না হলেই হলো । তার বাবা যা করে করুক । কিন্তু বাইরের কেউ জানলে কোথাও কাওকে মুখ দেখানো যাবে না ।

না গুঞ্জন সামনে আসে নি । আসলে খিস্তি খেউর হবে ঝগড়া ঝাটি হবে বলে কোনো চাকর বকর কে মনে হয় পূরবী চ্যাটার্জী আসে পাশে রাখেনি ।
এই বার খিদে পাচ্ছে । অনেক খাবার দিয়েছিলো অরুণেষ বাবু , যদি একটু খেয়ে নিতো জয় ।
চরম খিদে পাচ্ছে ।

গুঞ্জনের মাথাটা ফাটল কি করে । নিশ্চয়ই এই রাক্ষুসি টা মেরে মাথা পাঠিয়ে দিয়েছে । যদি গুঞ্জন কে একটু দেখা যেত , কেমন আছে জানা যেত । আচ্ছা সে নাঃ হয় ক্ষমা চেয়ে নেবে মিসেস পূরবী চ্যাটার্জীর কাছে । মনে মনে ঠিক করলো জয় যে পায়ে ধরে মেয়েটাকে বাঁচিয়ে নেবে । বলা যায় না যদি আরো মারধর করে?

খানিক বাদে শৈলী এসে বললো " দাদাবাবু কততম আপনাকে ডাকতেছে ! " বলে সিঁড়ি বেয়ে নেমে চলে গেলো সার্ভেন্ট কোয়ার্টার এর দিকে । গুটি গুটি পায়ে জয় এগিয়ে গেলো মিসেস পূরবী চ্যাটার্জীর ঘরে । জানলা ধরে দাঁড়িয়ে আছেন পূরবী চ্যাটার্জী ।

পিছন ফিরে থাকা পূরবী চ্যাটার্জী কে না দেখেই জয় বলতে শুরু করলো :

" দেখুন আপনি আমার যা সংকলন করছেন টা অনুচিত । আমি অসৎ নোই, আর গুঞ্জন কে আমি ভালোবেসে ফেলেছি । আমি চরিত্রবান ঘরের, বনেদি রক্ত আমার গায়ে । আমি স্বনামধন্য রোহিতাস সামন্তের নাতি । যা হয়েছে বুল করে হয়েছে , গুঞ্জনকে মাফ করে দিন । ওকে মারধর করবেন না । "

বেশ অবাক হয়েই ফিরে তাকালেন মিসেস চ্যাটার্জী । কিছু বললেন না । পাশ কাটিয়ে ঘরের দরজার পর্দা নামিয়ে বললেন " এক দম চুপ কোনো কথা নয় !"
অপরাধবোধ নিয়ে দাঁড়িয়ে রইলো জয় । কিন্তু পূরবী দেবী কখন খাতে উঠেছেন সে খেয়াল হয় নি জয়ের । শুধু শুনলো জয় " এস " ।
ঘাড় ঘুরিয়ে ততোধিক বিস্ময় নিয়ে জয় তাকিয়ে দেখলো মিসেস চ্যাটার্জী শাড়ী তুলে দু পা মুড়ে শুয়ে আছে জয়ের দিকে তাকিয়ে ।
আর রক্ত গুলো সোজা ফ্রিজ থেকে বেরিয়ে উঠে গেলো ইলেকট্রিক চুল্লিতে টগবগ করে ফুটছে মাথায় । শালী মাগি কি যন্ত্রনাটাই দিয়েছিস । লেওড়া দিয়ে পিষেই মেরে ফেলবো । মনে মনে বললো ।

বিন্দু মাত্র দেরি না করে প্যান্ট খুলে লেওড়া কচলে কচলে যত তাড়াতাড়ি সম্ভব খাড়া করার চেষ্টা করতে লাগলো জয় । অনেক চুদবো শালী তোকে ।
" আমাকে মারার জন্য লোক নিয়ে এসেছিলেন বাড়িতে । " জয় জিজ্ঞাসা করলো মাই গুলো ব্লাউস থেকে বার করতে করতে ।
শান্ত হয়ে মিসেস চ্যাটার্জী বললেন " না রাজার হাটের আমাদের ইন্ড্রাস্ট্রিয়াল প্লট-এর জমিতে কেউ ইট পাথর রেখেছে , সেখানকার সুপারভাইসার খবর দিতে এসেছিলো ।কোরিয়া থানায় ডাইরি করে আসলাম । "
খুব লজ্জা লাগলো জয়ের । সে এতো নির্বোধ ।
আধো খাড়া হওয়া লেওড়াটা গুদে থেকে জোর করে মিসেস চ্যাটার্জীর মুখ ধরে চুমু খেয়ে কানে ফিস ফিস করে বললো "শালী,"
মিসেস চ্যাটার্জী সুখে চোখ বুজিয়ে দিলেন ।শালী বলার পর তার মুখে কোনো অভিব্যক্তি প্রকাশ পেলো না ।
জয় রাগে মিসেস চ্যাটার্জীর নরম গলা চেপে ধরে বললো " বাছা মেয়েটাকে কেন মারলে ?"
মিষ্টি একটা হাঁসি দিয়ে মিসেস চ্যাটার্জী বললেন " তুমি যাবার পড়ি পা ফস্কে সিঁড়িতে স্লিপ করে একটু খানি কেটেছে মাথায় !"


এবার লজ্জা পেয়ে গেলো জয় তার বোকামিতে ।
পর্দা নড়ছে । কেউ যেন আসছে ঘরে ।

সামনে দাঁড়িয়ে গুঞ্জন । কাঁদো কাঁদো চোখে ।
আর চোখে মিসেস পূরবী দেখলেন । আর লজ্জায় চোখ বুজিয়ে বললেন

" এ বাবা , কি অসভ্য মেয়ে , যা না , এখন যা এখন থেকে , আমার লজ্জা করবে , হয়ে গেলে জয় কে তোর ঘরে পাঠিয়ে দেব ! যা "

দৌড়ে এসে গুঞ্জন জড়িয়ে ধরলো জয়কে । লেওড়াটা মিসেস পূরবীর গুদে ঢোকানো অবস্থায় চুমু খেতে শুরু করলো জয় গুঞ্জনে বুকে জড়িয়ে ধরে ।


চোখ বুজেই মিসেস পূরবী চ্যাটার্জী বললেন
" সতু , তুমি যাও সোনা লক্ষী , আমার লজ্জা করছে !"
গুঞ্জন: বলেছিলাম না মা, এমন ছেলে পাবে না ! আমি আর যাবো না কোথাও ।
মার দিকে না তাকিয়ে জয় কে চুমু খেতে থামে না ।

মা মেয়েকে কাছে পেয়ে জয়ের শরীরে রকেট প্রপালসান শুরু হয়ে গেছে । ধোন ফুসলিয়ে ধাক্কা দিচ্ছে যেমন পাহাড়ি জমে থাকা জলের প্রকান্ড সরোবর একেবারে রূদ্ধশ্বাসে বাঁধে আছড়ে পরে তেমন ।
মিসেস পূরবী নিজের মেয়ে কে কাকুতি করলেন । " যা না যা এবার !"
কারণ মেয়ে সামনে থাকলে জয় কে দিয়ে ঠাপিয়ে নিতে পারবেন না মন মর্জি মতো নিজের গুদ । কিন্তু মেঝেতে দাঁড়িয়ে থাকা জয় মিসেস পূরবীর বুকের বোতাম গুলো এক এক করে খুলে দুটো মাই এলো করে দিলো । আর মুঠো করে আফগানী ফর্সা বড়ো বড়ো আতার মতো সুগন্ধি মাই গুলো টেনে কোমরে ঘৎ ঘৎ করে ঠাপ দেয়া শুরু করলো মেয়ের সামনে ।
লজ্জায় কুঁকড়ে যাওয়া আর সুখে দিশেহারা মিসেস চ্যাটার্জী সামলাতে না পেরে পা ছিটিয়ে হাত দিয়ে টানতে চাইলেন জয় কে বুকের কাছে ।সব মেয়ে এমনি চায় সুখ পেলে ।
মুখ ফস্কে তার বেরিয়ে গেলো কথা " দেখ জামাই এর কাণ্ড দেখ !"
চোখ মুখ চক চক করে উঠলো জন্মেজয়ের । " ওহ মা মেয়ের যুক্তি পরামর্শ করে আমার বিরুধ্যে ষড়যন্ত্র?"
জয় লেওড়া টা মিসেস পূরবীর গুদে ঠেসে ধাক্কা মেরে চেপে ধরলো মিসেস পূরবীকে বিছানায় । তলপেটের ধোন নাভির নিচে ছুঁয়ে যাওয়ায় সুখে হিসিয়ে উঠলেন মিসেস চ্যাটার্জী লাজ লজ্জা ভুলে । তখনি জয় মিসেস চ্যাটার্জী কে মুখ তুলে চুমু খেয়ে গাল টা খেতে খেতে বললো " জানিস লাস্ট ১ দিন আমার কেমন গেছে ?"
" আমি তো মা মেয়ে দুজনকেই বিয়ে করবো !
ভয়ে আমি ঘুমাতে পর্যন্ত পারি নি । "

বলে ধোন টা আরো কয়ে বার গুদে আছড়ে ধরলো জয় ।আর মিসেস কটেজে সুখে বিছানায় দু হাতে করে ধরতে না পেরে চেপে ধরলেন বসে বসে থাকা নিজের মেয়ে গুঞ্জনের হাত ।আসলে আশে পাশে কিছু ছিল না । মায়ের সুখে পাগল হয়ে যাওয়া আর বিছানায় আঁকড়ে ধরা দেখে গুঞ্জনের বেগ উঠলো চরমে । কারণ সামনে বসে থেকে চুমু খেয়ে সে গরম কম হয় নি ।গুঞ্জনের চোখের চাহন্তে বোঝা যাচ্ছে যে শান্ত কামনার আগুনে সে মোমের মতো একটু একটু করে গলে যাচ্ছে ।

জয় লেওড়া হালকা নাড়িয়ে নাড়িয়ে চোদার গতি রেখে ধরলো গুঞ্জন কে । চোদার জন্য সে ব্যগ্র বেশি তার মায়ের থেকে । জয় আঙ্গুল ঢুকিয়ে নাড়িয়ে দেখলো গুদ গুঞ্জনের, ভিজে জ্যাব জ্যাব করছে । বুকের নিঃশ্বাসে হাপর চলছে । কচি মাই গুলো খুলে ইচ্ছে মতো মাখতে শুরু করলো জয় কোমর মিসেস পূরবীর গুদে হালকা নাড়াতে নাড়াতে । খাড়া লেওড়া মেখে আছে মিসেস চ্যাটার্জীর গুদে । আর মিসেস চ্যাটার্জীর ক্ষমতা সত্যি নেই যে তিনি বলবেন গুঞ্জন কে সরে যেতে লজ্জার খাতিরে ।

নিজেকে সামলে নিয়ে চলতে হবে ।মা মেয়ের দুরন্ত দুটো শরীর তাড়া হুড়ো করলেই ভুল করে মাল খসে যাবে । এসব জয় শিখে নিয়েছে মিসেস পূরবী কে চুদে চুদে । গুঞ্জন কে ছেড়ে বাজখাই এমন কামুকি মিসেস চ্যাটার্জীর উপর ভালো করে চড়ে ডান হাত -এর বুড়োআঙ্গুল পুরোটাই মিসেস চ্যাটার্জীর পোঁদে চালিয়ে দিলো জয় । আর বুড়ো আঙ্গুল সহযোগে চার আঙ্গুল দিয়ে পোঁদ ধরে , শিথিল জয়গী গুদে জয় তার শুম্ভ নিশুম্ভ মার্কা লেওড়া না থেমে চুদিয়ে নিতে লাগলো বা হাত দিয়ে মিসেস পূরবীর মুখ নিজের মুখে রেখে চুষতে চুষতে ।

সুখে আঁক পাক করে উঠলেন পূরবী দেবী । আর এতটাই সুখে উতলা হয়ে উঠলেন আর থাকতে না পেরে লজ্জার শেষ রং টা ঘরে আবিরের মতো ছড়িয়ে বলে উঠলেন

" তোমার পায়ে পড়ি , ওগো আমায় এমন উলঙ্গ করে মেয়ের সমানে করো না , সোনা আমি যে পাগল হয়ে যাচ্ছি !"
তুমি আমায় এতো অস্থির করে দিয়ো না ! উফফ ওগো কি সখ দিলে গো সোনা , দেখ দেখ গুঞ্জন তোর জামাই আমায় তার দাসী বানিয়ে দিলো রে !"

বাকি বলতে দিলো না জয় । পুরুষ্ট পরিপক্ক পূরবী দেবীর কাকুমি মুখ টা চুষতে লাগলো জয় না থেমে । লেওড়া কাপ কেটে গুদ মারছে শুয়ে থাকা পূরবী দেবীর । লজ্জার বাঁধন কাটাতে পারছে না গুঞ্জন ও । তাই দেখে আর দেরি করলো না জয় ।টেনে গুঞ্জনকে বিছানায় উঠিয়ে নিয়ে মায়ের পাশে শুইয়ে বললো
" সোনা তোমায় তো এখন সারা জীবন লাগাতে পারবো , আগে তোমার মেক লাগিয়ে নি !"
কিন্তু চোদাতো চায় গুঞ্জন । কিন্তু মুখ ফুটে বলবে কি করে সে কথা ।

" হ্যাঁ মাকেই বেশি ভালোবাসো আমি যেন বুঝি না ।" বলে মুখ ফিরিয়ে রইলো একটু অভিমান করে ।


টেনে নিয়ে গুঞ্জন এককে বারে কাছে হাটু তে বিছানায় দাঁড় করিয়ে ডান হাতের দু আঙ্গুল দিয়ে গুদ কুলকুচি করা শুরু করলো জয় । আর কচি গুদ হবার সুবাদে একটু আংলি করা গুদ দিশেহারা হয়ে পড়লো খনিকে । আর হাতের তালে তালে গুদ নাচিয়ে নাচিয়ে জয়ের হাতের আঙ্গুল গুলো গুদ নিয়ে আদর করতে করতে কামুক স্বরে গুঞ্জন বললো
" এবার আমায় করো, ফাক করো না , আর এরকম না এবার ফাক করো !"
গুঞ্জন কে টেনে নিলো জয় কায়দা করে । নাঃ এক্সপার্ট নয় জয় ।শুধু নিজেকে ধরে রেখেছে পরিস্থিতি কে সামলে নিয়ে ।
গুঞ্জন কে মিসেস চ্যাটার্জীর বুকের উপর টেনে জোর করে উপুড় করে শুইয়ে দিলো ।

মুখ দুজনের সামনে সামনি ।
একটু লজ্জায় কারোর দিকে তাকাতে পারছে না । কিন্তু দুজনের মনের আসক্তি নিয়ে শুয়ে আছে একে ওপরের উপর , কখন জয়ের লেওড়া গুদে ঢুকবে ।

প্রচন্ড চোদার আগ্রহে কিছু বলতে পারলেন না পূরবী দেবী । আর নিজের বুকে জড়িয়ে রাখলেন গুঞ্জন কে কন্যা স্নেহে শুধু তার দিকে না তাকিয়ে ।আর লজ্জায় দুজনে চোখে চোখ মেলতে পারছে না । তাই দুজনেই দুজনের বিপরীতে ঘাড় ঘুরিয়ে একে অপরকে জড়িয়ে পরে রইলো বিছানায় ।

লেওড়া তিড়িং বিড়িং করে লাফাচ্ছে । যেমন লাফায় পোনা মাছ ছোট বড়শি তে টোপ গিলে । মা এর গুদের চার আঙ্গুল উপরে থেবড়ে আছে গুঞ্জনের কচি গুদ ঠিক যেন ডবল তালা ডবল চাবির ফুটো । মিসেস পূরবীর দুটো মাই- এর উপর গুঞ্জনের দুটো কচি মাই স্তম্ভ করে জুড়ে আছে বুকে বুক রেখে । জয় এক্সপেরিমেন্ট করার মতো দুটো বুকের মধ্যে হাত গলিয়ে যার মাই নাগালে পাচ্ছিলো তার মাই টিপে যাচ্ছে ।

শিউরে উঠছিলেন মিসেস পূরবী ।এমন সোহাগ পান নি তিনি কত কাল । দুজনের গুদের রসে মাখা মাখি হয়ে থাকা তলপেট যেন ডাকছে জয় কে । পাগলের মতো মুখ নিয়ে মুখ সমেত নিজের জিভ টা চটকাতে লাগলো দুটো চ্যাম্পিয়ান গুদে । গুদ-এ মুখ পড়তে গুদ মারানোর কামট বাসনা চেপে বসলো গুঞ্জনের মাথায় । থাকতে না পেরে বললো
" ফাক মি না , এবার ফাক করো না সোনা ! ভাললাগে না "
আর একই সাথে মিসেস পূরবীর গুদে জয়ের মুখ পড়তেই সদ্য চোদা গুদ দিশাহারা হয়ে কাঁপিয়ে দিলো শুয়ে থাকা মিসেস চ্যাটার্জীর চুমকি শরীর । গুদের ভিতর শিহরণের বন্যায় নিজেকে ধরে রাখতে না পেরে আঁকড়ে ধরলেন নিজের মেয়ে কে বুকে । কারণ আঁকড়ে ধরার তার আর কিছুই ছিল না । যে ভাবে জয় গুদের ছাড়া গুলো সুরুৎ সুরুৎ করে টেনে আনছিল, তাতে তিনি অস্থির হয়ে পড়ছিলেন গুদ চাগিয়ে থেকে থেকে মুহূর্তে মুহূর্তে । এরই মধ্যে বাঁধন ছাড়া জয়ের গুদ চোষাতে কোমর গুদ সমেত ঝিনকি মেরে নাচিয়ে দু চার ফোটা মুত বের করে ফেললেন
" আ উহঃ আ মাগো ! " বলে ।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#7
আর শুয়ে থেকেই নিজেকে সামলে হাতের নরম কিল জয়ের বুকে দু চারটে বসিয়ে গুদের পূর্ব রাগের মোচন ঘটিয়ে বললেন " দুষ্টু কোথাকার, দেখ সতু কেমন দুষ্টু !"

লেওড়া পাকিয়ে কচলে মোটা করে নিলো জয় ।

একটু থুতু মাখিয়ে নিলো ।গুঞ্জনের গুদ কতটা ভিজে জানা নেই । ধোনটা গুদে পড়তেই হিস্ হিসিয়ে চটকে ধরলো গুঞ্জন তার মাকে । চুমু খেতে মন চাইছে কিন্তু মাকে লজ্জায় চুমু খেতে পারছে না ।
আর জয় মিসেস চ্যাটার্জী কে একেবারে ছেড়ে দেয় নি । বা হাতের আঙ্গুল গুদে ঢুকিয়ে বুড়ো আঙ্গুল দিয়ে মিসেস চ্যাটার্জীর গুদের মটর দানা রগড়ে যাচ্ছিলো । গুদের বই সামলাতে না পেরে মিসেস পূরবী বললেন " দেখেসিস গুঞ্জন কেমন বদমাইশ ছেলে , সুযোগ পেয়ে তোকে আমাকে নিয়ে কি করছে । এবার বুঝেছিস কেন আমি এতো কড়া ছিলাম ?"
গুঞ্জনের টাইট গুদে শৃঙ্খলাবদ্ধ ঠাপ মারতে মারতে জয় বললো :
" সামন্ত রাজার সাথে চুদুর বুদুর , মাকে লাগিয়ে মেয়ের পেটে বাছা এনে দেব ! আমার নাম জনমেজয় সামন্ত । "

মিসেস কাবেরী মুচকি হেসে গুঞ্জন কে সরাবার চেষ্টা করে উঠতে চাইলেন লজ্জায় । " এই যা অসভ্য ছেলে । "
গুঞ্জন সুখে নিজের মুখ মায়ের গলায় গুঁজে পোঁদ উঁচিয়ে ঠাপ খাচ্ছে জয়ের ধোন গুদে নিয়ে । তাই মিসেস চ্যাটার্জীর ওঠা হলো না গুঞ্জন কে বুক থেকে সরিয়ে ।

তবুও নিজের শেষ লজ্জা টুকু বাঁচিয়ে রাখতে বললেন
" বিছানা এবার তোমরা নোংরা করবে , চলো আমি উঠে যাই !"

জয় শয়তান কম নয় ।
" এই যে শাশুড়ি , মুতে যে বিছানা ভেজালে , এখন সতী সেজে লজ্জা পাওয়া হচ্ছে বুঝি ?"
জয়ের কথায় লজ্জায় মাটিতে মিশে গেলেন মিসেস চ্যাটার্জী ।

জয় থামলো না ।
" মা মেয়ে মিলে আমায় কষ্ট দেয়া কেন ?"
উপুড় হয়ে কঁকিয়ে কঁকিয়ে ঠাপ খাওয়া গুঞ্জনের মাথার বিনুনি টেনে জ্ঞান ফিরিয়ে নিয়ে জয় জিজ্ঞাসা করলো
" কবে থেকে মা মেয়ে একজোট শুনি?"
গুঞ্জন এখন শুধু চোদাতে চায় কোনো কথা বা ফ্যাচাং চায় না ! শুধু লেওড়া চাই ।
তাই বেশ বিরক্ত হয়ে বললো
" আঃ কথা পরে আমায় করো না, আরো করো !ফাক করো ফাক "

কথা শুনে জয় তাকিয়ে রইলো ঠায় মিসেস পূরবীর দিকে , মানে বলতে চায় দেখো মেয়ে কি বলছে । বিদ্রুপ টা এমন যে মায়ের সামনে মেয়ে চুদিয়ে যাচ্ছে আর আরো চোদার জন্য পীড়াপীড়ি করছে । জয় কিন্তু বা হাত দিয়ে মিসেস পূরবীর মাই গুলো মেখে যাচ্ছিলো কচুরির ডালের পুরের মতো । আর বেশ গুঞ্জনে কে কোমর ধরে বাগিয়ে নিয়ে গুদের জল কাচিয়ে ঘাপিয়ে ২০-৩০ টা মারণ ঠাপ দিলো হেইও মারো হেইও গোছের । আর গুঞ্জন খাবি খেয়ে ঠাপ নিতে না পেরে শরীর ঝটকা দিয়ে গুদ ছাড়িয়ে নিতে চাইলো জয়ের লেওড়া থেকে । জয় ডান হাত কায়দা করে বাগিয়ে রেখেছে । তাই নিজেকে ছাড়াতে পারলো না গুঞ্জন । আর হাত আছড়ে ফাক ফাক করে চেঁচিয়ে নিয়ে হাত আছড়ে ফেলতে লাগলো মায়ের বুকে । আর কলের ফোয়ারার মতো জেট স্পিড দিয়ে খিচিয়ে মুতে দিলো গুঞ্জন জয়ের পেট লক্ষ্য করে লেওড়া নিয়ে গুদ চোদাতে চোদাতে । আর কোমর নাচিয়ে কাঁপতে লাগলো থেমে থেমে ।
অনাবিল সোহাগী হাসিতে ভোরে যাচ্ছে গুঞ্জনের সুন্দর মুখ , কিন্তু অজ্ঞান ।

মুখ থেকে অস্পষ্ট অজ্ঞান চোখ বোজা অবস্থায় বেরিয়ে আসছিলো " ফাক ফাক ফাক আরো ফাক করো উফফ " লজ্জায় আরো দিশে হারা হয়ে গেলেন মিসেস চ্যাটার্জী মেয়েকে দিশেহারা ভাবে জয়ের লোকেরা নিয়ে চুদতে দেখে । জয়ের লেওড়াটা এমন । নিজেও কি সামলাতে পেরেছিলেন ? মেয়েকে এমন গুদ মারতে দেখে তিনি বুঝলেন নিশ্চিত জয় এবার তার দিকেই হাত বাড়াবে ।

আর জয় যেন মন্ত্র মুগ্ধের মতো কথা শুনছে তার । সরিয়ে দিলো গুঞ্জনকে । গুঞ্জন ঘাম ভেঙে জ্বর ছেড়ে যাবার মতো থেমে গুদ হাতে দিয়ে দু পায়ের মাঝে চেপে ধরে বিছানায় পড়ে কাঁপছে । মুতের কল ছেড়ে দিয়েছে যেন কেউ পেটের ভিতরে । হলহলিয়ে অর্গাজম হচ্ছে তার ।

দাঁড়িয়ে পড়লো জয় দুজনকে বিছানায় রেখে । সে ইজাকুলেট করবে । এবার জয়ের ধৈর্য আর ধরছিল না মনে ।প্রথমে হাটু মুড়িয়ে উঠিয়ে নিলো তাড়াতাড়ি গুঞ্জন কে । দাঁড় করিয়ে দিলো সামনে সামনি ডগি স্টাইলে হাটু মুড়ে । আর জয় মুখ নিয়ে চুষে নিলো পদ্ম ফুলের পাপড়ির মতো সুন্দর গুঞ্জনের ঠোঁট দুটো ।

" সোনা তোমার মার ওখানে ফেলি ? আমি কাম আউট করবো সোনা । আমার এটা একটু চুষে দাও সোনা । "

হালকা চোখ মেলে লজ্জায় মরে গেলেন মিসেস চ্যাটার্জী । জয়ের ধোন চুষে দিচ্ছে গুঞ্জন । সেই ভিজে ধোন এখুনি জয় লাগবে মিসেস চ্যাটার্জীর গুদে ।

গুঞ্জন বাধ্য মেয়ের মতো হ্যাঁ বলে দাঁড়িয়ে রইলো জয়ের বুকে জড়িয়ে আর হাত দিয়ে ধোন নাড়িয়ে মাথা নিচু করে যত্ন করে চুষে দিলো জয়ের ধোন , ধোনের মুন্ডি টেনে টেনে । এদিকে চোখ কিছুতেই লজ্জায় খুলতে পারছেন না মিসেস চ্যাটার্জী তা দেখে । তার গুদে বান ডেকেছে । কারণ তিনি জানেন এখুনি বুল ডোজার-এর মত জয়ের লেওব্রা ছাড়খার করে দেবে তার গুদ । সেই চিন্তায় সুখেই প্রায় আচ্ছন্ন । শুধু জয়ের অত্যাচার এর পালা । তিনি গুদ নিয়ে তৈরী ।

জয় টেনে উঠে বসিয়ে দিলো পূরবী দেবী কে পূরবীদেবীর যোগী গুদ সামনে রেখে দু পা দু দিকে ছেড়িয়ে ।আর নিজে মেঝেতে দাঁড়িয়ে সামনে বসে গুদ ছেড়িয়ে রাখা পূরবীদেবীর গুদ মারতে তৈরী হয়ে গেলো । মিসেস পূরবীর হালকা ফাঁক করে মুচকি হাঁস গুদে সোজা সুজি লেওড়া দিয়ে চুদতে শুরু করলো জনমেজয় বেকায়দায় তাকে জড়িয়ে মুখে মুখ লাগিয়ে চুমু খেতে খেতে ।

আনন্দে আত্মহারা হয়ে মিসেস পূরবী ভুলে গেলেন তাঁরই মেয়ে পাশে ল্যাংটা হয়ে বসে তার মাকে চুদতে দেখছে তার হবু স্বামী কে দিয়ে । আর জড়িয়ে চুমু খেতে লাগলেন জয় কে পাগলের মতো । এতদিন তিনি চুদিয়েছেন জয় কে , কিন্তু এমন বৃষভ সদৃশ লোৱাৰ উপযুক্ত ঠাসা চোদা তিনি খাননি । লেওড়া পেটের ভিতরে ঢুকে নাভিতে খোঁচা মারছে । সুখে যেন তার পাগল করা অবস্থা । চেঁচিয়ে উঠলেন অসভ্যের মতো । " চোদ সালা জয় আমায় চুদে তোর বাচ্ছার মা বানা । আমি তোর স্বামীর ঘর songsar করবো হারামজাদা । আমায় আর পাগল করে দিস না এ ভাবে । দেখেছিস গুঞ্জন কেমন বদমাইশ ছেলে "

জয় কিন্তু সে সব না দেখে ছাপ ছাপ করে লেওড়া দিয়ে গুদ বাজিয়ে চুদে যাচ্ছে । চ্যাট চ্যাট করে চোদাতে আওয়াজের তীব্রতা বাড়ছে ।

আর জয় এটা দেখে আরো চড়ে গেলো মুহূর্তে লেওড়া ঠাটিয়ে রেখে । শরীরের সুখ সহ্য করতে না পেরে মিসেস চ্যাটার্জী দাঁড়িয়ে থাকা জয়ের গলা ধরে ঝুলে পড়লেন বিছানায় । আর পেন্ডুলামের মতো গুদ আছড়ে আছড়ে ফেলতে লাগলেন খাড়া মোটা লেওড়ার উপর । এমন অভিজ্ঞতা হয়ে নি এর আগে জয়ের । একটু কঠিন ভাবে পূরবী দেবীর মুখ চেপে জিভ নিয়ে চুষতে লাগলো জয় বীর্য পাতের প্রস্তুতি নিতে । আর ফজলি আমের মতো থাবা বড়ো বড়ো মাই গুলো আঙ্গুল দিয়ে ঝেটিয়ে ঝেটিয়ে মেরে কানে ফিসফিস করে বলতে লাগলো জয় চুদিয়ে এক রাশ শান্তি নিয়ে । " খানকি আজ থেকে তুই আমার রাখেল ...শালী খা আমার লেওড়া । মা মেয়েকে চুদবো একসাথে রোজ । "

চোখ বড়ো করে চোদা খেয়ে মাতাল মাকে দেখে গুঞ্জনের নিজের অধিকার বোধ জেগে উঠলো । আর সহসা এগিয়ে এসে জয়ের বুক জড়িয়ে বুকে মাথা দিয়ে গুদ এগিয়ে দিলো । যেন জয় গুদ খেচার জন্য তৈরী ডান হাত দিয়ে । মাথা ঘুরছে । কান গরম হচ্ছে । লেওড়ার মুখে এসে গেছে ঘন থোকা বীর্যের দুধ পিটুলি । হ্যাচকা টেনে নামিয়ে নিলো জয় মা মেয়ে দুজন কে মেঝেতে ।

আর দুজনের মাথার পিছনে চাপ দিয়ে মুখ লেওড়ার যত কাছে সম্ভব এনে অদক্ষতায় লেওড়া ঘষতে লাগলো দুজনের ঠোঁটে । ঠিক মতো পারছিলো না । তাই কখনো লেওড়া ঢুকিয়ে খেচে যাচ্ছিলো গুঞ্জনের মুখে , আর কখনো পূরবীর মুখে ।
পূরবী সুখে ফিসফিস করে বললেন " দোহাই আমার দোহাই সোনা মুখে ফেলো না । "
কিন্তু গুঞ্জন কিছু বললো না বসে তাকিয়ে রইলো কখন ফিনকি দিয়ে দুধ পিটুলি বেরিয়ে আশে লেওড়া দিয়ে ।
ক্ষণিকে ভলকে ভলকে সাদা ডালডার মতো ঘন দুধ বেরিয়ে আসতে লাগলো লেওড়া দিয়ে । প্রথম এক দু ফোটা গুঞ্জনের মুখে পড়তেই কষ্টি স্বাদে উঠে দৌড়ে গেলো বাথরুমে যাক যাক করে - আর সত্যি বলতে জয়ের সেদিকে নিয়ন্ত্রণই ছিল না গুঞ্জন কে বসিয়ে রাখার । কারণ তার বীর্য পাত হচ্ছে ।

গুঞ্জন যখন চলেই গেলো বমি করতে , তখন মিসেস চ্যাটার্জী কে শক্ত করে ধরলো জয় ।
আর পূরবী দেবী আগেই বলতে শুরু করলেন " না জয় সোনা লক্ষি ছেলে না মুখে না ..এমা ছি . এমা দাঁড়াও আমি হাত দিয়ে নাড়িয়ে দি ...না এই থামো ..এই !"
কিন্তু লেওড়া ফিনকি দিয়ে ফেলছে দুধ মিসেস চ্যাটার্জীর মুখ লক্ষ্য করে । কায়দা করে মুখ বন্ধ রাখলেন ঠোঁট দুটো বুজিয়ে । আর dondho ঠোঁটের উপর দিয়ে জয় লেওড়া ঘষতে শুরু করে পুরো বীর্য লেওড়া মুঠো মেরে ধরে মুখে কানে , চোখে আর গলায় ঘষতে লাগলো যতক্ষণ না সে শান্তি পায় । আর তার পর বীর্যের শেষ ফোলা নিয়ে ঘষতে লাগলো লেওড়াটা মিসেস চ্যাটার্জীর ঠোঁটে ।

অনেক ক্ষণ থেকে বিশ্রী ভাবে বাজছে মিসেস চ্যাটার্জীর ফোন ।


ফোন তুললো গুঞ্জন , অচেনা নম্বর ।
রজত সামন্ত ফোন করেছে ।

আচ্ছা এখান থেকে আমার ছেলে ফোন করেছিল ..ওই ৯ বি
গুঞ্জন: ওঃ জনমেজয়? হ্যাঁ
হ্যাঁ , ৯/বি এড্রেস টা ঠিক আছে তো ? ম্যাকডোনাল্ড থেকে বা দিকে ।
গুঞ্জন: হ্যাঁ হ্যাঁ আপনি চলে আসুন ।হ্যাঁ এখানেই আছেন উনি । একটু ঘুমাচ্ছেন ।
আচ্ছা বেশ আমি ১ ঘন্টায় পৌঁছে যাবো ।আপনি কে ?
গুঞ্জন: আমি ওনার পরিচিত আপনি আসুন , কথা হবে ।

দুশ্চিন্তায় রইলেন রজত সামন্ত । ছেলেটার কোনো বিপদ হলো না তো !

এদিকে গুঞ্জনের মাকে জড়িয়ে আবার খাড়া হয়ে থাকা লেওড়াটা গুদে গুঁজে কখন যে ঘুমিয়ে পড়েছে জনমেজয় জানে না । আর পূরবী পুত্র বৎসল স্নেহে দু পায়ের মাঝে জনমেজয় কে জড়িয়ে ঘুমিয়ে পড়েছেন জন্মেজয়ের সাথে মাই গুলো জন্মেজয়ের মুখে গোঁজা । চুষতে চুস্তেই এলিয়ে পড়েছে বোধ হয় । পাহারা দিচ্ছে গুঞ্জন ।


ফোন রেখে :

"মা উঠে পড়ো, জয়ের বাবা আসছে তো ! " খুব মৃদু স্বরে পূরবী দেব বললেন " বাবা কে এখুনি আসতে বলে দাও তাহলে !"
বিকেল হয়ে সন্ধ্যে গড়িয়ে আসছে । প্রায় গা ঘেঁষা ঘেষি করে আসলেন দুজন এক রজত সামন্ত । আর অন্যদিকে অরুণেষ চ্যাটার্জী । দুজনে দুজনের বেশ পরিচিত শত্রু । ব্যবসার খাতিরে হায় হ্যালো পর্যন্ত হয় না । এক সময় সাধ ছিল মিস্টার চ্যাটার্জীর সিমেন্ট প্লান্ট করার । কিন্তু রজত সামন্ত তাকে করতে দেয় নি পরিবেশ দূষণের প্যাঁচে ফেলে ।

বসার ঘরে গোল করে বসেছে বিচার ।জনমেজয় গুঞ্জন -এর জিম্মায় ।রজত খুবই ঘোড়েল লোক । ততোধিক ঘোড়েল মিস্টার চ্যাটার্জী ।সবে শুরু হয়েছে তত্ব বিশ্লেষণ । এমন সময় হুড়মুড়িয়ে ঢুকলেন কাত্যায়নী দেবী ।

কে আমার ছেলে কে কিডন্যাপ করেছে কে ? আদর করে আমার ছেলে কে খাইয়ে পড়িয়ে এখন নিজের মেয়ে গছিয়ে দেয়া , আমি কিছুতে মেনে নেবো না । আমাদের জমিদার রক্ত ।

কিন্তু গুঞ্জনের ভয়ঙ্কর সুন্দর মুখে দেখে কাত্যায়নী দেবীর রাগ বদলে গেলো নিমেষে । টেনে বসিয়ে নিলেন রজত বাবু তার স্ত্রী কে পাশে । অবাক হয়ে চেয়ে রইলেন কাত্যায়নী দেবী গুঞ্জনের দিকে । হ্যাঁ বৌ পছন্দ হয়েছে তার প্রথম নজরে । রূপে স্বরস্বতী আর গুনে লক্ষ্মী ।

জয়ের দিকে তাকিয়ে রজত বাবু আক্ষেপ করলেন " শেষে আমার শত্রুর বাড়িতে ...ছি ছি আমি মূখ দেখাবো কি করে ! লোক সমাজে , এর চেয়ে বস্তির একটা মেয়ে ..

অরুণেষ : খবরদার মূখ সামলে কথা বলবেন রজত বাবু ।

জয়: আমি কি জানতাম যিনি তোমার শত্রু ? তাছাড়া আমি করেছি টাই বা কি ?

সব কিছুই শোনা হলো দু পক্ষের । অরুণেষ বাবু তার দাবার চাল চাললেন । " আপনার ছেলে কিন্তু আমার মেয়ে কে ভালোবেসে ফেলেছে । মেয়ে কে তো আমি ভাসিয়ে দিতে পারি না । "

রজত বাবু: থাক মশাই থাক । যদি জানতাম এটা আপনার বাড়ি আমি পাই দিতাম না এখানে । শুধু জয়ের মূখ দেখে । ছেলে কে ভুলিয়ে ভালিয়ে ফুসলিয়ে ...

কাত্যায়নী দেবী : আচ্ছা জয় তুমি আমাকে এসব কিছু বোলো নি ।
তাকাও আমার দিকে । তুমি মেয়েটিকে ভালোবাসো ? উত্তর দাও । তুমি সামন্ত বাড়ির ছেলে । কেউ তোমার উপর জোর খাটাতে পারবে না । তোমার সামনে আমরা আছি কোনো ভয় নেই । এরা কি তোমায় ভয় দেখিয়েছে ?"
মাথা নাড়ালো জয় না বলে । মাথা নিচু করে থাকে কিছুক্ষন । " হ্যাঁ ভালোবাসি !"

শুনেই চেঁচিয়ে উঠলেন রজত:

আরে ভালোবাসি বললেই হলো আমি মেনে নেবো !

জয় সাহস করে : বেশ উনি আমায় একটা চাকরি দেবেন ৯০ হাজার টাকা মাইনে, তাতে আমার সংসার চালিয়ে নেবো! ঘর ছেড়েই দিয়েছি তো

এবার রজত বাবু আঁতকে উঠলেন " আমার কোটি কোটি টাকার ব্যবসা , আমরা তোর কেউ না , দু দিন এদের কাছে থেকে এরা আপন হয়ে গেলো ? বৌ কে পাশে হাত টেনে আর্তনাদ করে বললেন দেখলে দেখো এমন ছেলে কে জন্ম দিয়েছো "

কাত্যায়নী দেবী: জয়ের দিকে তাকিয়ে " অনেক হয়েছে তুমি চুপ করো , চাকরি করতে হবে না !"

অরুণেষ বাবু মনে মনে চান রজত সামন্তর সাথে তার সম্পর্ক হোক । তাহলে তিনি ব্যবসা বাড়িয়ে নিতে পারবেন । তাই মোক্ষম চাল চাললেন ।
" আমার মেয়েকে না হয় আমি সামলে নেবো , যখন রজত বাবু আমাকে ঘৃণা করেন তখন কথা বলার কি দরকার । আমায় ক্ষমা করবেন রজত বাবু । আপনারা আপনার ছেলে কে নিয়ে যান ।

পূরবী দেবী জয় কে এক দিকে ধরে আছেন প্রায় কাঁধের পাশে হাত রেখে স্নেহে ।
শেষে মূখ খুললেন ।
" এমন হীরের টুকরো ছেলে পেলে কে লোভ সামলাতে পারে বেয়ান মশাই?" হাসলেন মুচকি । কাত্যায়নী দেবী উঠে গেলেন গম্ভীর হয়ে ।
কাছে গিয়ে দাঁড়ালেন গুঞ্জনের সামনে ।
ভয়ে কাঁপছে গুঞ্জন । গালে হাত দিলে মূখ তুললেন কাত্যায়নী দেবী গুঞ্জনের । কাত্যায়নী দেবীর রূপ কম নয় । সামন্ত বাড়িতে রজত বাবুর বিয়ের দিন ঘর আলো হয়ে গিয়েছিলো তার রূপে ।
" কি গো মেয়ে তো রূপসী , ঝগড়া করে কি হবে, ছেলে যে নিজেই হেরে বসে আছে !" কাত্যায়নী দেবী থাকতে পারলেন না গুঞ্জনের রূপ দেখে ।
ছেলে আমার সেয়ানা কম নয় . মায়ের সাথে প্রতিস্পর্ধা করে বৌ খুঁজেছে , কার ছেলে দেখতে হবে তো !
রজত বাবু গোঁ ধরে থাকলেন ।

" দাও ছেলের বিয়ে আমি কিন্তু বিয়েতে এক টাকাও খরচ করতে পারবো না । "

তখনি উঠে দাঁড়ালেন অরুণেষ চ্যাটার্জী খুব গম্ভীর হয়ে ।

চা জল খাবার এসে গেছে টেবিল সাজিয়ে ।

" নাঃ মেয়ের আমি বিয়ে দেব না !"
অরুণেষ বাবুর কথা শুনে রেগে উঠে দাঁড়ালো রজত সামন্ত ।

" কি তুই মেয়ের বিয়ে দিবি না ? কেন তোকে কলেজে ইলেকশানে এ হারিয়ে দিয়েছিলাম বলে বদলা নিচ্ছিস ? এতক্ষন মূখ বুঝিয়ে আছি , ভাবিস না সেঞ্চুরি সীমিত আমার । "
অরুণেষ: দেব না মেয়ের বিয়ে তোর ছেলের সাথে , ছিল তো আমার বাড়ির চাকর , জিজ্ঞাসা কর তোর ছেলে কে । মুচকি হেসে বললেন অরুণেষ ।

অরুণেষ চোখ টিপলেন জয়ের দিকে ।

কাত্যায়নী দেবী : একি তোমরা একে অপরকে চেনো জানো দেখছি আগে থেকে !

অরুণেষ: হ্যাঁ বৌদি বরাবরই এক গুঁয়ে রজত । আমরা এই সাথে পড়েছি একই কলেজে । বাবা জমিদার বলে খুব দেমাগ ছিল ।
পূরবী: আচ্ছা গল্প তো চলতেই থাকবে নিন দেখি আপনারা মিষ্টি মূখ করুন ।

খাবার প্লেট গুলো বাড়িয়ে দিলেন সবার দিকে পূরবী দেবী । আসতে আসতে গুঞ্জন আর জয় সরে এসেছে পালিয়ে ব্যালকনিতে । কিন্তু মত পাল্টাবেন না অরুণেষ । না মেয়েকে তিনি রজতের ঘরে বিয়ে দেবেন না ।
কাত্যায়নী দেবী বললেন: আচ্ছা দাদা কোনো কিছু শর্ত তো দিন ।
অরুণেষ: হ্যাঁ দিতে পারি যদি জনমেজয় আমার ব্যবসার উত্তরাধিকারী হয় ।
হা হা আহা হো হো করে হেঁসে উঠলো রজত সামন্ত ।

" এই অরুণেষ বরাবর এমনটাই । " রজত সামন্ত উঠে জড়িয়ে ধরলেন অরুণেষ কে ।
বুকে চেপে জড়িয়ে অরুণেষ কে বললেন রজত" শেষে জীবনের যুদ্ধে আমায় হারিয়ে দিলি কি বল ! "

এই শোনো কেউ কাওকে হারায় নি বুঝলে ---
কাত্যায়নী দেবী গলার হার টা খুলে বললেন বেয়াই গুঞ্জন কে ডাকুন ।
ব্যালকনি তে গিয়ে পূরবী দেবী বললেন গুঞ্জন কে মজা করে " এই যা তোর শাশুড়ি ডাকছে !"

গুঞ্জন বাচ্ছাদের মতো মূখ করে বললো " মা তুমি না সবে তে !"
গুঞ্জন চলে যেতে পূরবী দেবী অন্ধকারের বেলকনিতে অন্ধকার কে সাক্ষী করে জয়ের লেওড়া হাতের মুঠোতে নিয়ে কচলে জয় কে বললেন
" তোমার আমার বিয়েটা পরে হোক কেমন !"

জয় বা দিকের ফুলে এগিয়ে থাকা মাই-টা শাড়ী সরিয়ে খামচে ধরে মুখে কামড়ে পূরবী কে বললেন " তোমাকে কি আলাদা করে সিঁথিতে সিঁদুর দিতে হবে?"
আঃ লাগে না বুঝি আমার ?
দূর থেকে শোনা গেলো রজত বাবু ডাকছেন " কৈ বৌদি এদিকে আসুন !"

জয় কে ছাড়িয়ে হাচড়ে পাচঁড়ে এগিয়ে গেলেন বসার ঘরে পূরবী দেবী । জয়ের লেওড়াটা আবার নিশপিশ করছে !

সমাপ্ত
[+] 4 users Like ronylol's post
Like Reply
#8
খুব ভালো লাগলো|আশা করি এরপর খুব খুব বড় বড় গল্প পোষ্ট করবে|আর এই গল্পের ২য় পর্ব তৈরি করুন
Like Reply
#9
A great story. Unbeatable mastery over language. Amazing descriptions.
Like Reply
#10
একটা সত্য ঘটনার প্লট ও গল্প আমার কাছে আছে । যদি কেউ এই গল্প নিয়ে একটা সিরিজ লিখতে চায় আমি তাকে সমস্ত ঘটনা, কাহিনী শেয়ার করতে পারি । ঘটনার মধ্যে সাসপেন্স, ইনস্টেস, ফাকিং, রিভেঞ্জ, থ্রিলিং, নুডিটি আছে ।
Like Reply
#11
sundar
Like Reply
#12
D day ei golpo ta r deben na eta already site e ache
Like Reply
#13
(30-10-2021, 11:19 PM)Susi321 Wrote: D day ei golpo ta r deben na eta already site e ache

oh , ok dear !!
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#14
আমার পছন্দের গল্প গুলোর মধ্যে একটি।
শেয়ার করার জন্য রনি ভাইকে অনেক ধন্যবাদ।
আরো কিছু মা+ছেলে।ভাই+বোনের বড় চটি গল্প দিন।
লাইক ও রেপু


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)