Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ডায়েরির পাতা – সুন্দরী বউ এবং তিন কামুক বস
#1
#copied
আজ অনেকদিন পর আমি দেশে ফিরলাম সেই কলেজ থেকে বেরিয়ে কাকার সুপারিশে একটা আইটি কোম্পানিতে চাকরি নিয়েআমেরিকায় পাড়ি দিয়েছিলাম তারপর থেকে টানা পাঁচ বছর ওখানেই রয়েছি বছরে দুইতিন দিন ছুটি পেলে বাড়িতে মাবাবারসাথে দেখা করতে আসলেও কোথাও সেরকম বেরোনোর সময় পেতাম না
অনেকদিন ধরে এইচআর ম্যাডামকে তেল মাখানোর পর উনি অবশেষে ইন্ডিয়ায় আমার পোস্টিং করিয়ে দিলেন একদেশ থেকেঅন্যদেশে শিফট করার জন্য কোম্পানি আমাকে দুই সপ্তাহের ছুটি দিল তাই সেই ফাঁকে ভাবলাম একবার বাড়িটা ঘুরে যাই তারউপর মা বলছিল আমার জন্য নাকি একটা সুন্দরী মেয়ে দেশে রেখেছে
এই সুযোগে যদি মেয়ে দেখে পছন্দ হয়ে যায় তাহলে ভাবছি একেবারে বিয়ে করে বউ নিয়েই ব্যাঙ্গালোরে উঠবো যেমন ভাবনা তেমনকাজপ্রথমদিন বাড়ি এসেই বিকালে মেয়ে দেখতে গেলাম গায়ের রঙ একটু শ্যামলা ছাড়া মেয়েটা দেখতে শুনতে খুবই ভালো
যদিও বা বাঙালী মেয়েদের মেয়েদের গায়ের রঙ এরকমই হয় এবং দক্ষিণ ভারতে ওকে ভালোই মানাবে সবথেকে বড় কথা মেয়েটিরআচারব্যবহার দেখে আমার বাড়ির লোকদের ওকে খুব পছন্দ হল সুতরাং বিয়ের কথা একদম পাকা হয়ে গেল ছুটি শেষ হয়েআসছে বলে পঞ্জিকা দেখে আটদিন পরেই আমার বিয়ে ঠিক হল
বিয়ে নিয়ে এখন বাড়িতে বিশাল ব্যস্ততা। কেনাকাটা করানিমন্তন্ন করা সব মিলিয়ে এক হুলুস্থুলু ব্যপার। বাড়ির লোকরা সবআত্মীয়দের এবং আমি বন্ধুদের নিমন্ত্রণ করতে লেগে পরলাম। পাড়ারা ছোটবেলার বন্ধুরা ছাড়া কলেজের বন্ধু বলতে আমার প্রথমেইঅজিতের নাম মনে পড়ে। ওর জন্য আমি কোনোদিন কলেজে প্রথম হতে পারিনি। পাশ করে বেরোতে না বেরতেই অজিত নিজেররেসাল্ট দেখিয়ে একটা নামী কোম্পানির ভালো পদে ঢুকে পড়ল।
ওরা বিশাল মাইনে দিত ওকেমনে মনে ওর সাথে আমার একটা প্রতিযোগিতা থাকেলও  আমার খুব ভালো বন্ধু ছিল। হোস্টেলেদুজনে একসাথে থাকতাম।  শুধু কলেজে ভালো রেসাল্টই করত নাফার্স্ট ইয়ার থেকে  কলেজের সবথেকে সুন্দরী মেয়ে ‘মিসফ্রেসার্স‘ এর সাথে চুটিয়ে প্রেমও করত। প্রথম দিন থেকেই কলেজের সিনিয়র থেকে সহপাঠী সকলেই সুলতার সাথে আলাপ করার জন্যমুখিয়ে ছিল।  যখন হেটে যেত তখন ওর নিটোল স্তননিতম্বের দুলুনি দেখার জন্য কলেজের ঝাড়ুদার থেকে প্রফেসররা সবাই হাঁ করেতাকিয়ে থাকতো।
কিন্তু অজিত যেহেতু ক্লাসের ফার্স্ট বয় ছিল সেইজন্য  মাঝেমধ্যে পড়া বুঝতে লাইব্রেরিতে অজিতের কাছে আসতো। এইভাবে দুইজনেএকসাথে পড়াশুনো করতে করতে একজন আরেকজনের প্রতি প্রেমে পড়ে গেল। তবে সুলতা খুব ভদ্র মেয়ে ছিল।কলেজে পড়াকালীনওর কাছে অনেকবার সিনেমাতে অভিনয় করার প্রস্তাব এসেছিল। কিন্তু প্রেমিকের আপত্তিতে  সেসব প্রস্তাব নাকচ করে দেয়।
আমি মাঝেমধ্যে অজিতের কাছে ওদের প্রেমের গল্প শুনতাম।  বলতসুলতা নাকি কোনোদিন অজিতকে নিজের গালে ছাড়া ঠোঁটেচুমু খেতে দেয়নি। আমি ভাবতাম অজিত মনে হয় গুল দিচ্ছে। তাই লুকিয়ে চুরিয়ে অনেক নির্জন জায়গায় ওদের প্রেম দেখেছিকিন্তুকোনোদিনও ওদেরকে আপত্তিকর অবস্থায় দেখিনি
আগের বছর ওর কাছে ফেসবুকে শুনেছিলাম সুলতাকে বিয়ে করবে বলে  নাকি ঢাকা শহরের বুকেই একটা বিশাল ফ্লাট কিনেছে।তারপর ফেসবুকে ওদের বিয়ের ছবিও দেখেছিলাম। কিন্তু চাকরির চাপে ওদের সাথে কোনোদিন দেখা করার সুযোগ হয়নি। তাইভাবলাম আমার বিয়েতে নিমন্ত্রণ করার ফাঁকে ওদের সাথে একবার দেখাও হয়ে যাবে।
সেইজন্য ওর বাড়ি যাব বলে আমি অজিতকে ফোন করলাম। কিন্তু অনেকবার রিং হয়ে যাওয়ার পরেও ফোন ধরছে না দেখে আমিভাবলাম ওর পুরনো নম্বর এখন নেই বোধহয়। তারপর ফেসবুক ঘেঁটে ওর নতুন ফ্লাটের ঠিকানাটা বের করলাম এবং সন্ধ্যেবেলায়ট্যাক্সি ধরে সেখানে রওনা দিলাম।
অজিতের দেওয়া ঠিকানা অনুযায়ী যথাযথ ফ্লাটের সামনে গিয়ে আমি কলিং বেল বাজালাম। কিছুক্ষণের মধ্যেই দরজা খুলে অজিতবেরিয়ে এলো। অনেকদিন পড়ে পুরনো বন্ধুকে দেখে আমি জড়িয়ে ধরলাম। কাছে আসতেই দেখলাম ওর গা থেকে বোটকা মদের গন্ধবেরোচ্ছে। অজিত তো কোনোদিন নেশাটেশা করত নাতাহলে কবে থেকে এই মদ খাওয়া ধরেছেনিশ্চয়ই অফিস পার্টিতে গিয়ে এইবাজে নেশা ধরিয়েছে। নেশার ঘোরে  ঠিকঠাক দাঁড়াতেও পারছিল নাহাতপা টলছিল। আমাকে দেখেই  জিজ্ঞাসা করল
– “কিরেকবে ফিরলি দেশে?”
– “এই তো তিনচার দিন আগে!”
– “আয় ঘরে আয়। ভিতরে এসে বোস।

আমি জুতো খুলে ঘরে এসে দেখিবিশাল ফ্লাটখানা একদম অগোছালো ছড়ানছিটান অবস্থায় রয়েছে। ঘরে আর কাউকে দেখতে নাপেয়ে আমি ওকে জিজ্ঞাসা করলাম
– “কিরেসুলতা কোথায়?”
– “ সৌদি গেছে?”
– “কেন ওখানে চাকরি করে নাকি?”
– “না একটা অফিস ট্যুরে গেছে। এই কয়েকমাস হল আমার কোম্পানিতে  একটা ছোটখাটো কাজ করছে।
– “বাঃবউকে কখনো দু চোখের আড়াল করবি না বলে নিজের কোম্পানিতেই ওকে ঢুকিয়ে দিয়েছিস?”
– “না নাসেরকম কিছু না। আয়এই সোফাতে বয়। কি খাবি বল?”
– “বউ বাড়ি নেই আর সেই সুযোগে নিজে ঘরে বসে নেশা করছিসসুলতা এলে কিন্তু আমি সব কথা বলে দেব।
– “আরে না নাকোথায় নেশা করছিতা এবারে কি মনে করে এলিকয়দিন থাকবি?”
– “বিয়ে করব বলে এসেছি। আগামী মঙ্গলবার আমার বিয়ে। সেইজন্যই তো তোকে আর সুলতাকে নিমন্ত্রণ করতে এসেছি।
– “বাঃ বেশতাহলে তুই  শেষমেশ সংসারী হচ্ছিস। তুই একটু ওয়েট কর। আমি একটু হাতমুখ ধুয়ে আসছি। আমি এই সবে অফিসথেকে এলাম।
– “হ্যাঁ… হ্যাঁ… তুই ফ্রেস হয়ে নে। আমি এখানে আছি। যা গরম পড়েছে!”
– “টিভিটা চালিয়ে দিচ্ছিবসে বসে দেখ।
– “না না তার কোন দরকার নেই। তুই যা…”
– “চা খাবি?”
– “তোকে আর এখন আমার জন্য কষ্ট করতে হবে না।
– “কষ্ট নাআমিও এখন চা খাবো। খেলে বলতাহলে দুইকাপ বানাচ্ছি।
– “ঠিক আছেবানা।

 আমাকে বসিয়ে রেখে ভিতরের ঘরে চলে গেল। চারিদিকে তাকিয়ে দেখলাম ঘরে পড়ার মতো একটা ম্যাগাজিনও নেই। আজকেরখবরের কাগজটা মেঝেতে পড়ে আছেতবে সেটা দলা পাকিয়ে ছেঁড়াবোড়া অবস্থায়। সেজন্য টাইম পাস করার জন্য পকেট থেকেমোবাইলটা বের করে ফেসবুক ঘাঁটাঘাঁটি করতে লাগলাম। হটাতই চোখে পড়ল সামনে ছোট টেবিলে একটা ডায়েরি রাখা আছে।
আমি জানতাম অজিতের ডায়েরি লেখার অভ্যেস আছে। হোস্টেলে অনেকবার লুকিয়ে লুকিয়ে ওর ডায়েরি পড়েছিলাম। সেখান থেকেইপ্রথমবার ওর আর সুলতার মধ্যে প্রেমের ব্যাপারটা আমি জানতে পারি। দেখলাম ডায়েরির ফাঁকে একটা পেনও গোঁজা আছে।
আমি আসার আগে  ডায়েরিই লিখছিল হয়তো। ভাবলাম একবার ডায়েরিটা নিয়ে একটু পড়ি। তারপর ভাবলাম নাএখন বড় হয়েগেছিওর বিয়ে হয়ে গেছেতাই ওর ব্যক্তিগত জিনিস পড়া ঠিক হবে না। তারপর আবার ভাবলাম আমরা বন্ধুই তো। তার উপরআবার  এখন মাল খেয়ে রয়েছেওর স্নান করতে এখন অনেক সময় লাগবেএই সুযোগে একটু পড়েই দেখি মালটা কি করেবেড়াচ্ছে?
চারিদিকে তাকিয়ে উঠে গিয়ে ডায়েরিটা হাতে নিলাম। দেখলাম মোটা দামী ডায়েরিবাংলা ক্যালেন্ডার মেনে বানানোহাতে ধরেইবেশ ভক্তি আসে। সামনেই বাংলা নববর্ষ আসছে বলে ডায়েরিটা প্রায় শেষ হয়ে এসেছে। পাতা উল্টে শেষের দিকে কয়েক পৃষ্ঠা দেখতেইআমার চক্ষু ছানাবড়া হয়ে গেলএমন ইন্টারেস্টিং দিনপঞ্জিকা আমি জীবনে পড়িনি। এটা পুরোটা না পড়া অবধি আমার আর আজকেঘুম আসবে না। প্রথমে ভাবলাম এটা চুরি করে নি।
তারপর চিন্তা করে দেখলামচুরি করলে ব্যপারটা খারাপ হবে। তারথেকে বরং পকেটে মোবাইল আছেঅজিত স্নান করে বেরোনোরআগে এই মোবাইল দিয়ে ডায়েরির যতগুলো সম্ভব পাতা ছবি তুলে নি। অজিত স্নান করে বেরোনোর আগেআমি ডায়েরির একঘেঁয়েঘটনাগুলো বাদ দিয়ে মোটামুটি একদেড়শ পাতার ছবি তুলে নিলাম। তারপর বাথরুম থেকে বেরিয়ে আমার জন্য কিছু খাবারকিনতে  আবার যখন বাইরে গেল তখন আরও প্রায় খানেক পৃষ্ঠার ছবি তুলে নিলাম
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তারপরে ওর সাথে কিছুক্ষণ গল্প–গুজব করে, বিয়ের কার্ডটা দিয়ে আমি আবার বাড়ির উদ্দেশ্যে যাত্রা করলাম। ট্যাক্সিতে যেতে যেতে মোবাইলে অজিতের আত্মকথা পড়তে লাগলাম। পরিষ্কার গোটা গোটা হাতের লেখা এবং আইফোনের ক্যামেরা বলে আমার পড়তে খুব একটা অসুবিধা হল না। এমন রসালো কাহিনী যে আমি বাড়ি গিয়ে অনেক রাত অবধি পড়ে সেই ডায়েরি শেষ করলাম। সেই ডায়েরিরই কিছু পাতা এখন আপনাদের সামনে আমি সংক্ষেপে তুলে ধরলাম–

৯ই থেকে ২৪শে বৈশাখঃ

বিয়ের জন্য আমাদের বাড়ি থেকে সুলতাকে আশীর্বাদ করার পর্ব শেষ হয়ে গেলে আমি অফিসে গিয়ে শুনি আমাদের সংস্থাটি একটা বড়ো আমেরিকান কোম্পানি কিনে নিয়েছে আর সেই উপলক্ষে আগামী শুক্রবার সন্ধ্যে বেলায় কাছেই একটা নামী হোটেলে আয়জিত পার্টিতে কোম্পানির সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে।

কয়েকজন কলিগ আমাকে খুব করে অনুরোধ করলো, বিকালে পার্টিতে আমার ভাবী বউকে নিয়ে আসতে। সবাই এমন ভাবে নিবেদন করল যে আমি তাদের আর্জি ফেলতে পারলাম না। আমি জানি সুলতা এমনই একটু লাজুক প্রকৃতির, সাধারণত কোন পার্টি বা অনুষ্ঠানে যেতে চায় না।

তবুও অনেক বুঝিয়ে শুনিয়ে ওকে সন্ধ্যে বেলায় পার্টিতে নিয়ে এলাম। সেদিনের পার্টিতে হাল্কা নীল রঙের শাড়ী পরিহিত প্রায় সাড়ে পাঁচ ফুট লম্বা, সুঠাম, বাঙালী মেয়েদের তুলনায় যথেষ্ট ফর্সা, সরল এবং খুবই মিষ্টি মুখশ্রীযুক্ত সুলতাকে দেখে সবার চোখ একেবারে ধাঁধিয়ে গেছিল।

আমাদের বর্তমান হেড বস একজন আমেরিকান নিগ্রো, নাম জন, নিজে এগিয়ে এসে সুলতার সাথে পরিচয় করলেন এবং মনে হল বস আমার বউকে দেখে মোহিত হয়ে গেছেন। কারণ উনি অবধি সুলতার পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত পুঙ্খানুপঙ্খভাবে দেখতে ছাড়লেন না। যদিও বা উনার এহেন চাহুনি আমাকে কিছুটা লজ্জার মধ্যেই ফেলে দিল এবং উনি যেভাবে সুলতার গায়ে ঢলে ঢলে কথা বলছিল তাতে সুলতাও কিছুটা বিব্রত হল।

পার্টি শেষ হওয়ার পর ওকে নিয়ে যখন আমি বাড়ি ফিরছিলাম তখন ও তো প্রায় লজ্জায় কেঁদেই দিচ্ছিল। আমার কাঁধে মাথা রেখে ফোঁপাতে ফোঁপাতে নালিশ করছিল
– “তোমাদের অফিসের লোকগুলো কিরকম অভদ্রের মত আমাকে দেখছিল! ওদের সাথে তুমি কাজ কর কিভাবে?”
– “আসলে সবাই মদ খেয়ে ছিল তো, তাই ওরকম আচরণ করছিল। তোমাকে পার্টিতে নিয়ে আসাটা আমারই ভুল। আসলে সবাই যেভাবে আমাকে ধরল…”
– “আর ওই কালো নিগ্রোটা তো অসভ্যের মত আমাকে টাচ করার চেষ্টা করছিল। বিদেশীদের কোন কালচার নেই!”
– “আরে উনি তো আমাদের মেইন বস!”
– “এরকম লোক বস হলে আর সেই অফিসে মেয়েরা কাজ করতে পারবে না।”
– “অফিসের মেয়েগুলোও সেরকম! ওদের কোন লজ্জা–শরম নেই, টাকার জন্য যখন যার সাথে পারে থেকে যায়।”

আমার কথা শুনে সামনে বসে থাকা ট্যাক্সি ড্রাইভার মিচকি হেসে বলল
– “আর বলবেন না বাবু! যা দিনকাল পড়েছে! ট্যাক্সির মধ্যেও মেয়েরা তাদের বসের সাথে এমন আচরণ করে…”

গল্প করতে করতে কিছুক্ষণের মধ্যেই সুলতার বাড়ি এসে গেল। ওকে ওদের বাড়িতে নামিয়ে আমি আমার নতুন ফ্লাটে চলে গেলাম। পরদিন অফিসে গিয়ে শুনি আমার প্রোমোশন হয়েছে। হেড বস, জন আমার কাজের রেকর্ড দেখে এতো খুশি হয়েছেন যে উনার সুপারিশেই আমার প্রমোশনটা হয়ে গেল। কিন্তু আমি তো বুঝলাম আসলে আমার বউয়ের রূপের জন্যই আমি এই প্রোমোশনটা পেয়েছি।

কারণ এই প্রোমোশনটা আমি অনেকদিন ধরেই পাব পাব করছিলাম। কিছুক্ষণের মধ্যেই আমি বসের আসল উদ্দেশ্যটাও জেনে গেলাম– আমার এই প্রোমোশন উপলক্ষ্যে উনি আবার একটি পার্টির আয়োজন করেছেন এবং সেখানে আমাকে সস্ত্রীক আসার জন্য আমন্ত্রণ জানানো হল। কিন্তু ওই ভুল আমি আর দুইবার করছি না। সুলতার শরীর ভালো নেই অজুহাত দেখিয়ে ওকে ছাড়াই আমি পার্টিতে গেলাম।

২৬শে বৈশাখ থেকে ২০ই জৈষ্ঠঃ

প্রোমোশনের পর মাইনে যৎসামান্য বাড়লেও, কাজের চাপ কিন্তু দ্বিগুন বেড়ে গেল। অফিসে কোন ফুরসৎ পাচ্ছিনা। এদিকে আবার আমার বিয়ে এসে গেল, কিন্তু ওদিকে আমার ছুটি মঞ্জুর হচ্ছে না। তার উপর সেদিন সুলতাকে নিয়ে যায়নি বলে অফিসের সকলেই আমার উপর একটু ক্ষেপে রয়েছে। কিন্তু চাকরির জন্য বিয়ে তো আর ফেলে রাখা যায় না? তাই শেষমেশ অফিসের কাউকে না জানিয়েই তিনদিন ছুটি করে বিয়ে করতে গেলাম। বাড়িতে বিশাল ব্যস্ততা। আনন্দ–ফুর্তির মধ্যে দিয়ে নির্বিঘ্নে বিয়ে মিটে গেল।

কিন্তু পরদিন বৌভাতের জন্য অফিসের সবাইকে নিমন্ত্রণ করতে গিয়ে, আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। কারণ আমি জানতে পারলাম পরপর চারদিন কাউকে না জানিয়ে ছুটি করার জন্য, নতুন কোম্পানি যাদেরকে ছাটাই করবে বলে ঠিক হয়েছে, সেই তালিকায় আমার নামও রয়েছে। আমি তাড়াতাড়ি আমার ইমিডিয়েট বস কুমারের কাছে গিয়ে অনুরোধ করি লিস্ট থেকে আমার নাম উঠিয়ে দেবার জন্য। কিন্তু তিনি বললেন
– “অজিত, আমি কিছুই করতে পারব না, এই অর্ডার অনেক উপরের থেকে আসছে। তোমার নাম তুলে নেওয়ার জন্য আমি উনাদেরকে অনেক করে অনুরোধ করেছি। কিন্তু উনারা আমার কথা কিছুই শুনলেন না।”

আমি বুক ভাঙা ব্যথা নিয়ে বাড়ি ফিরে আসি এবং সুলতাকে সব খুলে বলি। ও সব শুনে আমায় বলল আর একবার কুমারকে গিয়ে হাতে–পায়ে ধরে অনুরোধ করার জন্য। আমি চিরদিন স্কুল–কলেজের ফার্স্ট বয় ছিলাম বলে কোনোদিন কাউকে কোন কাজের জন্য তেল মাখায় নি। তবুও চাকরির জন্য পরেরদিন আমার বউভাত সত্ত্বেও আমি আবার অফিসে গেলাম এবং কুমারকে হাত জোর করে আমার নাম লিস্ট থেকে তুলে দেবার জন্য অনুরোধ করি।

আমার কাতর আর্জি শুনে কুমার বললেন, তিনি আমাদের নতুন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জনকে বলে দেখছে এই ব্যাপারে কিছু করা যায় কিনা? এই বলে তিনি কিছুক্ষণ পরে জনের কেবিনে ঢুকলেন এবং দশ মিনিট পরে বেরিয়ে এসে আমাকে জনের সাথে কথা বলানোর জন্য উনার কেবিনে নিয়ে গেলান। জন আমাকে জানালেন, উনি কেবলমাত্র একটি শর্তেই আমার নাম ওই সাস্পেনশন লিস্ট থেকে কেটে দিতে পারেন। আবার কাজ ফিরে পাওয়ার আনন্দে আমি সাগ্রহে শর্তটা জানতে চাইলাম, কিন্তু বজ্রাঘাতের মতো সেই শর্ত আমাকে আঘাত হানল।

টলতে টলতে আমি কেবিন থেকে বেরিয়ে বাড়ি ফিরে আসি। মনে হচ্ছিল এখুনি রাস্তায় আমার স্ট্রোক হবে। বাড়িতে তখন উৎসবের পরিবেশ, সবাই যে যার মত আনন্দ করছে। আমিও কাউকে কিছু বুঝতে দিলাম না, কিন্তু ফুলশয্যার রাতে যখন সুলতার মুখোমুখি হলাম ও অতি আগ্রহের সঙ্গে ও আমাকে জিজ্ঞাসা করলো
– “দেখা করেছ বসের সাথে?”
– “হ্যাঁ!”
– “চাকরির ব্যাপারে কি বলল?”
– “নতুন কোম্পানির হেড বস বলল, আমাকে চাকরি ফেরত দিতে পারে, কিন্তু চাকরি ফেরত পাবার জন্য আমাকেও কিছু দিতে হবে!”
– “কি দিতে হবে? টাকা পয়সা? কত টাকা দিতে হবে?”
– “টাকা নয় অন্য কিছু”
– “অন্য কিছু! কি?”
আমি কি বলবো! তবুও অনেক কষ্টে ওকে বললাম
– “ও তোমাকে চায়! ও তোমাকে এক রাতের জন্য বিছানায় সঙ্গী হিসাবে চায়”

ও চুপ করে খাটে বসে পড়ল। ফুলশয্যার সব উন্মাদনা দমকা হাওয়ায় দপ করে নিভে গেল। এরপর থেকে লজ্জায় আমরা দুজনে পরস্পরের দিকে ঠিকমত তাকাতে পারলাম না এবং এই নোংরা বিষয়ে আমাদের মধ্যে আর কোন কথাও হল না। পরের দিন থেকে আমি নতুন চাকরির খোঁজা শুরু করে দিলাম।

কিন্তু আমার পাশের সব সার্টিফিকেট প্রায় পাচ–ছয় বছর আগেকার এবং আগের কোম্পানি আমাকে ছাটাই করে দিয়েছে বলে সেখানের অভিজ্ঞতার কাগজপত্রও আমি নতুন কোম্পানিতে দেখাতে পারছি না। প্রায় এক–সপ্তাহ শেষ হওয়ার পরেও আমি কোন নতুন চাকরি জোটাতে পারলাম না।

এর মধ্যে আবার ফ্ল্যাটের জন্য নেওয়া বিশাল লোনের ইনস্টলমেন্টের তারিখও এগিয়ে আসতে থাকে। বিয়েতে প্রায় সব টাকা খরচ হয়ে যাওয়ায় এখন আমাদের এমন অবস্থা যে বাজার করারও টাকাটা পর্যন্ত নেই।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#3
২১শে জ্যৈষ্ঠঃ

এদিকে সুলতাও আমার পাশাপাশি চাকরির জন্য খোঁজ চালাতে থাকে। ও যে কোম্পানিতেই চাকরির জন্য আবেদন করছে, সেই কোম্পানিই ওকে দেখে নিয়োগ করতে চাইছে। কিন্তু সব সংস্থার ইন্টারভিউতেই ওর কাছে জানতে চায়, ও কোম্পানির বসদের সাথে একই বিছানায় রাত কাটাতে পারবে কিনা। অনেক কোম্পানি তো আবার সুলতা বিবাহিতা শুনেই ওর আবেদন বাতিল করে দিয়েছে। এরকমই এক কঠিন রাতে সুলতা আমাকে বলে
– “অজিত কাল তুমি একবার তোমার সেই পুরনো অফিসে গিয়ে বসেদের সাথে দেখা করো”

– “কি বলছ! তুমি জানোনা ওই শয়তানটা কি চায়?”
– “এছাড়া আর তো কোন উপায় নেই! আমি অনেক ভেবেচিন্তেই তোমাকে এই কথা বলছি।”
– “তুমি যে এতগুলো ইন্টারভিউ দিলে, সেগুলোর কি অবস্থা? কোন কোম্পানি ডাকল না?”

– “তিন–চারজন বুড়ো বসের সাথে একসঙ্গে শুয়ে প্রাকটিক্যাল পরীক্ষা দিয়ে পাশ করলে, তবেই চাকরি হবে। তাও সে সামান্য রিসেপ্সনিস্ট এর চাকরি।”
– “সবই একই অবস্থা! জোচ্চুরিতে পুরো দুনিয়া ভরে গেছে, ভালো মানুষের কোন জায়গা নেই!”
– “সেইজন্যই তো তোমাকে বলছি তিন–চারজন বুড়োর সাথে না শুয়ে একজন যুবকের সাথে শোয়া ভালো! আর বুড়োরা বেশি অসভ্য হয়, ওদের সেক্স বেশি হয়। ওরা একসাথে মিলে ইয়াং মেয়েদের ডমিনেট করতে চায়।”

– “আরে জন একজন নিগ্রো, তারউপর আবার সারাদিন মাল খেয়ে থাকে। ও তোমাকে বিছানায় পেলে একদম খুবলে খাবে।”
– “না না, নিগ্রোরা ফর্সা মেয়েদের খুব পছন্দ করে। আর আমি তো সেদিন ওকে পার্টিতে দেখলাম, আমাকে দেখে কিরকম গলে গিয়েছিল! আমার উপরে কিছু বলার মুরোদ নেই ওর। তার উপর তুমি যখন বলছ সারাদিন মাল খেয়ে থাকে, তাহলে ও বিছানায় এসেই ঘুমিয়ে পড়বে।”
– “তোমাকে ওই অফিসের পার্টিতে নিয়ে যাওয়াই আমাদের কাল হল।”

– “না না! এরকম বলছ কেন? আমি ছিলাম বলেই হয়ত তোমার চাকরি ফিরে পাওয়ার একটা উপায় বের হয়েছে। অন্য যাদেরকে ছাটাই করেছে তাদের কথা একবার ভেবে দেখ তো।”
– “আমি খোঁজখবর নিয়ে দেখেছি, উনি যাদেরকে ছাঁটাই করেছে তাদের মধ্যে বেশিরভাগই সুন্দরী সঙ্গিনীকে নিয়ে অফিস পার্টিতে এসেছিল। যারা অন্যের স্ত্রীকে এমন প্রস্তাব দেয় তাদেরকে একদম বিশ্বাস করতে নেই, ওরা যা খুশি তাই করতে পারে!”
– “ছেলেদের কিভাবে বশ করতে হয় তা মেয়েরা খুব ভালো করেই জানে। আর আমি যা বলছি তোমার ভালোর জন্যই বলছি।”
– “ঠিক আছে, তুমি যখন বলছ…”

২২শে জ্যৈষ্ঠঃ

আজ সকালে উঠে আমি অফিসে গিয়ে আমার পুরনো বস কুমারের সাথে দেখা করি এবং উনাকে আবার ওকে অনুরোধ করি আমার চাকরিটা ফিরিয়ে দেওয়ার জন্য। কুমার আমাকে বলে
– “তোমার বউ কি বসের চাহিদা মেটাতে পারবে?”

আমি অধোবদনে উনাকে জানাই যে, সুলতা জনের প্রস্তাবে রাজি। কুমার আমার দিকে তাকিয়ে মিচকি হেসে, নিজের চেয়ার ছেড়ে উঠে জনের কেবিনে ঢুকলেন এবং মিনিট পাঁচেক পর উনার কেবিনে আমার ডাক পড়ল। আমি কেবিনে ঢুকতেই কুমার আমার দিকে তাকিয়ে হেসে বেরিয়ে গেলেন। জন আমাকে বললেন
– “যাক অবশেষে একজনের বউকে পাওয়া গেল, তাও সবথেকে সুন্দরী বউটাকে। আমি তো ভাবলাম এখান থেকে ছাঁটাই করে দেওয়ার পর সবাই এক একটা নতুন চাকরি পেয়ে গেছে। তা তুমি কোন চাকরি জোটাতে পারলে না?”

আমি মাথা নিচু করে উত্তর দিলাম
– “না স্যার”
– “তাহলে তুমি এখন বুঝেছ, আসলে কি জন্য তুমি ওই প্রমোশনটা পেয়েছিলে?”
– “হ্যাঁ স্যার।”
– “তিনদিন পর, রবিবার, ঠিক সকাল দশটার সময় আমাদের অফিসের নতুন গেস্ট হাউসে তোমার বউকে চলে আসতে বলবে। সঙ্গে যেন কেউ না আসে!”

এরপরে উনি আমার হাতে একটা কার্ড দিয়ে বললেন
– “এটা একটা বিউটি পার্লারের ভিসিটিং কার্ড। তোমার বউকে এই কার্ডটা দিয়ে বলবে কাল সকালেই এই পার্লারে চলে যেতে। খুবই নামী–দামী পার্লার, ওখানে কয়েক ঘণ্টার রূপচর্চা করতে তোমার এক মাসের মাইনের সমান টাকা লাগে! ওদেরকে সব বলা আছে। দুই–তিনদিনের মধ্যে ওরা তোমার গেঁয়ো বউকে আমার জন্য একদম পারফেক্ট বানিয়ে দেবে।”

এবারে জন আমার হাতে একটা প্যাকেট দিয়ে বললেন
– “এতে তোমার বউয়ের জন্য এক সেট ওয়েস্টার্ন ড্রেস আছে, ঐদিন শুধু এই ড্রেসটা পরেই তোমার বউকে আসতে বোলো। আর ওই প্যাকেটে একটা স্ট্যাম্প পেপার আছে। তোমার বউকে দিয়ে কাগজটাতে সই করিয়ে কাল–পরশুর মধ্যে ওটা আমার কাছে দিয়ে যেও।”

এবং এই বলে উনি হাঁসতে শুরু করলেন। আমি মাথা নিচু করে কেবিন থেকে বেরিয়ে বাড়ি ফিরে এলাম।

বাড়িতে ঢোকার পরে আমার বউ আমাকে জিজ্ঞাসা করলো
– “কি হল?”

আমি ওকে সব কথা খুলে বলে ওর হাতে ওই কার্ড আর প্যাকেটটা দিলাম। সুলতা প্যাকেটটা খুললে, দুজনে দেখলাম ওর মধ্যে একটা সাদা টপ, একটা কালো মিনি স্কার্ট এবং একটা লাল রঙের থং প্যান্টি রয়েছে। এবং সেই সেক্সি প্যান্টিতে একটা হাতে লেখা ট্যাগ ঝুলছে– “No Bra!” বসের কার্যকলাপে আমরা দুজনে রীতিমত অবাক হয়ে গেলাম, সুলতা আমার দিকে তাকিয়ে টপটা তুলে আমাকে দেখিয়ে বললো
– “এদিকে দেখো, এই টপ পরে আমি আমি রাস্তায় বেরব কি করে?”
আমি দেখলাম টপটার বাদিকে সরু একটা হাতা আছে কিন্তু ডানদিকটায় কোন হাতাই নেই, পুরো কাঁধ উন্মুক্ত। এছাড়া শরীরের বিভিন্ন সংবেদনশীল জায়গায় টপটা চেরা এবং টপ জুড়ে নানা অশ্লীল পেইন্টিং করা আছে। আমি ওর দিকে তাকিয়ে বললাম
– “এর উপর দিয়ে একটা জ্যাকেট পরে নিও”
– “আর এটা কিসের কার্ড?”
– “ও তো বলল এটা একটা বিউটি পার্লারের পাশ।”

সুলতা ভিসিটিং কার্ডটা পড়ে বলল
– “আমি এই পার্লারটা চিনি। কিন্তু এটা তো খুব দামী পার্লার। শুধুমাত্র বিশাল বড়লোকের মেয়েরা যায় এখানে।”
– “সে নাকি ওদেরকে আগাম সবকিছু বলে দেওয়া আছে! তোমাকে শুধু কাল সকালে ওখানে যেতে বলেছে।”
– “আর এই প্যাকেটের মধ্যে এটা কিসের ডকুমেন্ট?”
– “জানি না। বলল তোমাকে এই কাগজে সই করে রাখতে।”

সুলতা তাড়াতাড়ি প্যাকেট থেকে স্ট্যাম্প পেপারটা বের করে পড়ে দেখল, এতে যা লেখা আছে তার সারমর্ম এই যে– সুলতা অর্থের বিনিময়ে নিজের শরীর বিক্রি করতে রাজি আছে এবং ওকে এই সিধান্ত নিতে কেউ কোনোরকম প্রভাবিত করেনি। সুলতা বিস্ময়ে আমার দিকে তাকিয়ে বলল
– “তোমার বস দেখি সবরকম ব্যবস্থাই করে রেখেছে, যাতে পরে কোনরকম কেস না খায়। কিন্তু এইসব কি আইনসঙ্গত”
– “আমি যতদূর জানি, বাংলাদেশে প্রস্টিটিউশন লিগাল! আর টাকা থাকলে নামকরা উকিলরা কখন কোন কোন আইনের ফাঁকে তোমাকে ফেলে দেবে, যে তুমি বসের বিরুদ্ধে কিছুই করতে পারবে না।”
– “তাহলে তো ম্যাটারটা বেশ সিরিয়াস!”
– “এখনো তিনদিন সময় আছে। ভালো করে ভেবে দেখ কি করবে?”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#4
২৩শে জ্যৈষ্ঠঃ

আজ বৃহস্পতিবার, সকাল হতেই দেখি ঘরের কলিং বেল বেজে উঠল। দরজা খুলে তো পুরো অবাক! দেখি বস, জন, এসে হাজির। মন থেকে না চাইলেও ঠেলায় পড়ে উনাকে অভ্যর্থনা করে বললাম
– “আসুন ভিতরে আসুন।”
– “না না, আজ থাক। অন্য একদিন আসবো। তোমার বউ কোথায়?”
– “ও ওয়াশরুমে গেছে, এখুনি বেরোবে।”
– “ও কি ওই পেপারটাতে সই করে রেখেছে? মর্নিং ওয়াক করতে করতে এইদিক দিয়ে যাচ্ছিলাম, তাই ভাবলাম পেপারটা নিয়ে যাই।”
– “না এখনও সই করেনি”
– “ঠিক আছে থাক। তুমি বরং আমাকে পেপারটা দাও, ও ওয়াশরুম থেকে বেরোলে আমিই ওকে দিয়ে সই করিয়ে নেবো। আর আমি আমার এক ড্রাইভারকে বলে রেখেছি, ও এসে তোমার বউকে পার্লার অবধি ড্রপ করে দেবে।”

আমি ঘরে কাগজটা আনতে গেলাম। এর মধ্যেই সুলতা বাথরুম থেকে বেরল। ওকে দেখেই জন বলে উঠল
– “সুইটহার্ট, তাড়াতাড়ি রেডি হয়ে নাও। তোমাকে পার্লারে নিয়ে যাওয়ার জন্য এখুনি আমার ড্রাইভার এসে পড়বে। পরে বেলা হলে আবার রাস্তায় লোকজন বেড়ে যাবে, জ্যাম হবে।”

সুলতা ঘরে ঢুকে আমাকে জিজ্ঞাসা করল
– “উনি এখানে কি করছেন?”
– “ওই স্ট্যাম্প পেপারটা নিতে এসেছে, আর বলল নাকি ওনার গাড়ি তোমাকে পার্লারে ড্রপ করে দেবে।”
– “তাহলে, তুমি কি বলছ? আমি যাব ওর গাড়িতে? ওর গাড়িতে করে গেলে আশেপাশের লোকজনেরা কিন্তু কিছু টের পাবে না।”
– “ঠিক আছে! তোমার যদি কোনরকম আপত্তি না থাকে তাহলে যাও।”
– “আর আপত্তি থেকেই বা কি হবে? সেই তো শেষমেশ আমাকে ওর বিছানায় তুলবে।”

এদিকে সুলতা যাওয়ার জন্য শাড়ী পড়তে লাগলো। আমি দেরাজ থেকে সেই কাগজটা এনে জনকে দিলাম। ভালকরে নেড়েচেড়ে উল্টেপাল্টে উনি ডকুমেন্টটা দেখে নিলেন। তারপর পকেট থেকে কলম বের করে সেই চুক্তিপত্রে সাক্ষীর নামের এক জায়গায় নিজে সই করলেন। তারপরে কাগজটা আমাকে দিয়ে আরেকজন সাক্ষীর জায়গায় আমাকে সই করতে বললেন। এরইমধ্যে সুলতা পুরো প্রস্তুত হয়ে ঘর থেকে বেরিয়ে এল। আমার সই করা হয়ে গেলে জন সুলতাকে কাগজটা দেখিয়ে বললেন
– “ডার্লিং, এখানে তোমার কয়েকটা অটোগ্রাফ করে দাও তো।”

সুলতা এক আজানা ভয়ে আমার মুখের দিকে তাকিয়ে রইল। বস ওকে আশ্বস্ত করে বললেন
– “আরে এতো ভয় পাচ্ছ কেন? এই ডকুমেন্টটা তো তোমার আর আমার সেফটির জন্য খরচ করে বানানো হয়েছে। আর একদিনেরই তো ব্যাপার!”
– “কিন্তু একদিনের কথা তো কাগজে কোথাও লেখা নেই!”
– “লেখা থাকবে কেন? একটা চুক্তিপত্র একবার কাজের জন্যই বানানো হয়। তুমি একটা দলিল দেখিয়ে তো একটা জমি বারবার কিনতে পারবে না?”

এইভাবে উনি নানারকম বুঝিয়ে সুলতাকে এই কাগজে সই করার জন্য রাজী করাতে লাগলেন এবং সুলতাও উনাকে নানারকম প্রশ্ন করে মনের সব অন্ধকারগুলো একে এক দূর করতে লাগল। অনেক কথোপকথনের পর সুলতা বলল
– “তাহলে আপনি বলছেন এই কাগজে সই করার জন্য ভবিষ্যতে আমার জীবনে কোনরকম বিপত্তি আসবে না?”

এতক্ষন ধরে ওকে বোঝানোর পরেও সুলতার এই প্রশ্ন শুনে জন এবার কিছুটা বিরক্ত হয়েই আমার সামনে ওকে বলল
– “আমি কোন মেয়ের সাথে দুইবার শুই না। আর এতে সই করে আমার বিছানায় না আসা পর্যন্ত কিন্তু তোমার স্বামী চাকরি পাচ্ছে না। আর তুমি আমার বিরুদ্ধে কেস করে কিছুই ছিড়তে পারবে না”

বসের কালো হুমকি শুনে আমার বউ শুধুমাত্র আমাদের ভবিষ্যতের কথা ভেবে নীরবে কাগজটায় সই করে দিল। সুলতা স্বাক্ষর করতেই বসের মুখে এক আনন্দের হাসি ফুটে উঠল। এরই মধ্যে উনার গাড়ির ড্রাইভারও এসে পড়ল।

এইসব কাগজপত্রের কাজকর্ম শেষ হলে, সুলতা সকাল সকাল নিজেকে স্বামীর বসের ভোগবিলাসের জন্য প্রস্তুত করতে বসের গাড়ি করেই পার্লারের উদ্দেশ্যে রওনা দিল। কিছুক্ষণ পরে জনও সব কাগজপত্র ঠিকমতো গুছিয়ে নিয়ে জগিং করতে করতে চলে গেলেন।

সারাদিন পরিচর্চার পরে সেই রাত দশটা নাগাদ ও আবার বসের গাড়ি করেই ফিরে এলো। আমি লক্ষ্য করলাম বডি হেয়ার রিমুভ করে সুলতার ফর্সা মসৃণ ত্বক এখন সিল্কের মতো মোলায়েম হয়েছে আর ওর সারা অঙ্গ থেকে এক অদ্ভুত ঔজ্জ্বল্য বেরোচ্ছে।

সুলতাকে এতটাই সুন্দর দেখাচ্ছিল যে আমি নিজেকেও ঠিকমত স্থির রাখতে পারছিলাম না। বারবার মনে হচ্ছিল ফুলশয্যার রাতের বাকী কাজটা আজকেই সেরে ফেলি, কিন্তু ওর দুর্ভাগ্যের কথা ভেবে আমি লজ্জায় চুপ করে গেলাম।

পরের দিনও যথারীতি সকাল হতেই বসের সাথে সুলতা সেই পার্লারে চলে গেল এবং অনেক রাত করে ফিরে এলো। যত দিন যাচ্ছে তত মনে হচ্ছে রূপচর্চার ফলে আমার সুন্দরী বউয়ের সৌন্দর্য উত্তরোত্তর বেড়েই চলেছে।

শনিবার রাতে যখন পার্লার থেকে ফিরে এলো তখন আমি নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলাম না, এ যেন আমার স্ত্রীর অন্তরাল থেকে অন্য কোন নবরূপা সুলতা বেরিয়ে এসেছে। শরীর থেকে সৌন্দর্য ফেটে বেরোলেও ওর মন কিন্তু ভারাক্রান্ত, পরের দিন কি হবে সেই ভেবে সুলতা সারারাত ঘুমোতে পারেনি।

২৬শে জ্যৈষ্ঠঃ

আজ সকালে ঘুম থেকে উঠে দেখি ও ততক্ষণে স্নান করে সেজেগুঁজে তৈরি হয়ে গেছে, বস এর দেওয়া ড্রেসে ওকে এত সেক্সি আর ঝলমলে লাগছিল যে, যেকেউ ওকে দেখলেই খাটে ফেলে চুদতে চাইবে। পেট বের করা টাইট টপটার উপর থেকে ওর নিপল দুটো উঁচু হয়ে পরিষ্কার বোঝা যাচ্ছিল।

এই ড্রেসে বাইরে বেরোতে ও খুব লজ্জা পাচ্ছিল, তাই টপের উপর দিয়ে একটা জ্যাকেট পরে নিলো। সময়মতো বসের গাড়ি এসে গেল এবং আমাদের দুজনকে নিয়ে গেস্ট হাউসের উদ্দেশ্যে রওনা দিল।

গাড়ি করে প্রায় দুঘণ্টা চলার পরে অবশেষে শহরের ছাড়িয়ে এক নির্জন পরিত্যক্ত গ্রাম্য প্রান্তরে আধুনিক ডিসাইনে বানানো সুন্দর সুসজ্জিত গেস্ট হাউসটির সামনে এসে আমরা উপস্থিত হলাম। আমরা যেই ভিতরে প্রবেশ করতে যাব, অমনি দুই মারাত্মক পেশীবহুল পালোয়ান এসে আমাদের বাঁধা দিয়ে প্রধান ফটক আগলে দাঁড়ালো। ওদের মধ্যে একজন বলল
– “আপনাদের কাছে ভিসিটিং কার্ড বা আছে?”
– “না!”
– “তাহলে আপনারা এখানে একটু দাঁড়ান আমি পারমিশন নিয়ে আসছি”

একথা বলে একজন দারোয়ান আমাদের ঢোকার আনুমতি নিতে ভিতরে ছুটে গেল এবং কিছুক্ষণের মধ্যেই ফিরে এসে দরজা খুলে হাসিমুখে আমাদের দুজনকে ভিতরে আসতে বলল। ভিতরে ঢুকে দেখি গেস্ট হাউসটা চারিদিকে সুন্দর ফুলের বাগান দিয়ে সাজানো এবং তাদের সুমিষ্ট ঘ্রাণ নাকে ভেসে আসছে। আমাকে অবাক করে এরইমধ্যে কোথা থেকে কুমার এসে আমার বউকে অভ্যর্থনা জানিয়ে অতিথিশালার ভিতরে নিয়ে গেলেন। আমি কুমারের কানে কানে ফিসফিস করে জিজ্ঞাসা করলাম
– “আপনি এখানে কি করছেন?”
– “ভিতরে আসুন, সব বলছি!”

ভিতরে গিয়ে দেখলাম, সুন্দর সাজানো গোছানো কার্পেট পাতা অতিকায় ঘরটির তিন দিকের দেওয়াল লাগোয়া তিনটে বড় বড় দামী সোফা. আর মাঝে একটা সেন্টার টেবিল। অ্যাটাচড বাথরুম এবং পাশে একটি বিশাল বেডরুম।

সেখানে একটি চকচকে রুপালী রঙের সিল্কের চাদর পাতা পুরু গদি লাগানো রাজকীয় এক পালঙ্ক। খট্বাঙ্গের বহর দেখেই বোঝা যাচ্ছে জন আমার বউকে এখানে এনেই তুলবে। শুধু কুমার নয়, আমি আরও অবাক হলাম নতুন সিনিয়র বস পারভেজকে দেখে, যার বয়স কমকরে ৫৫ বছর। উনি একটা সোফাতে বসে নিজের ভারী শরীর এলিয়ে দিয়ে ঢকঢক করে মদ খাচ্ছিলেন।

আমাদের দেখে নাদুস নুদুস বিপুল ভুঁড়িটা নিয়ে টলতে টলতে উঠে এসে সুলতার একহাত ধরে চুমু খেয়ে বললেন,
– “ওয়াও কি সুন্দর আর সুস্বাদু বউ তোমার অজিত। একই সত্যিই তোমার বউ, না কোন মডেল? আমাদের বোকা বানাচ্ছ না তো?”

কুমার বলে,
– “না না স্যার, এটাই ওর বউ। আমি পার্টিতে ওকে দেখেছি, আর জনও সেখানে ওকে দেখেই পাগল হয়ে উঠেছিল।”

পারভেজ স্যার বললেন
– “অজিত সোফাতে বস”

আমি সোফাতে গিয়ে বসলাম এবং আমার সুলতা আমার পাশে এসে বসতেই উনি বলে উঠলেন
– “ডিয়ার, তোমার স্বামীর পাশে তো তুমি সারাটা জীবন ধরে বসবে। কিন্তু আজ তো তোমাকে আমাদের পাশে এসে বসতে হবে”

সম্পূর্ণ নতুন পরিবেশে সুলতা ভয়ে কোথাও না গিয়ে আমার পাশেই ঠায় বসে থাকলো এবং আমার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল
– “তুমি তো শুধু নিগ্রোটার কথা বলেছিলে, কিন্তু এখানে এরা দুজন কি করছে?”
– “আমিও তো এর কিছুই বুঝতে পারছি না। চল বাড়ি ফিরে যাই।”
[+] 2 users Like luluhulu's post
Like Reply
#5
আমাদের মধ্যে কি কথোপকথন হচ্ছে, তা কিছুটা ঠাওর করতে পেরে, পারভেজ এসে সরাসরি সুলতার হাত ধরে ওকে উনার কাছে টেনে নিয়ে যান এবং কোলের মধ্যে আমার বউকে বসিয়ে জিজ্ঞাসা করলেন
– “এই জ্যাকেটটা তোমাকে কে পরে আসতে বলেছে? অজিতকে তো সব বলে দেওয়া হয়েছিল। তাও…”

এবারে উনি সুলতার গোলাপী সেক্সি ঠোঁট বরাবর একটা আঙ্গুল বোলাতে বোলাতে বললেন
– “কি সুন্দর মিষ্টি ঠোঁটটা তোমার, সুন্দরী।”

এ কথা বলেই সুলতার ঠোঁটে উনার পাকা ঠোঁট মিলিয়ে ডিপ কিস করতে শুরু করলেন। সেইসাথে একটা হাত দিয়ে জ্যাকেটের জিপ খুলে টপের উপর দিয়েই সুলতার সগর্বে মাথা উঁচু থাকা বড় বড় ডাবকা স্তনযুগল টিপতে শুরু করলেন এবং অন্য হাতটা দিয়ে স্কার্ট তুলে পেলব থাইয়ে হাত বোলাতে লাগলেন। ফলে ওর সুশ্রী লম্বা পা দুখানা সকলের সামনে উন্মোচিত হল।

আমি ঠিকই বুঝতে পারছিলাম যে, উনি এবারে আমার বউয়ের জিভ চুষতে শুরু করেছেন। লজ্জায় আমার মাথা কাঁটা যাচ্ছিল, কি করব নিজেই বুঝতে পাচ্ছিলাম না। একবার সুলতার দিকে তাকাতেই দেখি ও করুন দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে আর পারভেজ ওর মুখে মুখ গুজে একভাবে কিস করে যাচ্ছে। এবারে জন সেই বেডরুম থেকে বেরিয়ে এসে সোজা সুলতার দিকে এগিয়ে গেলন এবং ওকে পারভেজের কোল থেকে তুলে নিয়ে একটা সোফাতে গিয়ে বসলেন।

আমার সুন্দরী লম্বা বউকে লম্বা-চওড়া নিগ্রো জনের পাশে একটা সুন্দর পুতুলের মত লাগছিল। পারভেজের চুম্বনে সিক্ত সুলতার সুশ্রী কামুক ওষ্ঠ দেখে জনও আর নিজেকে সামলাতে পারল না, ওকে বুকের মধ্যে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলেন এবং ঠোঁটে ঠোঁট আঁটকে যেতেই উনার একটা হাত সুলতার টপের ভিতর দিয়ে গলিয়ে ওর অস্পর্শিত অতুলনীয় মাই টিপতে শুরু করলেন আর অন্য হাতটা স্কার্টের তলা দিয়ে প্যানটির ভিতরে গলিয়ে নিতম্বের দুই চর্বিবৎসল মাংসপিণ্ডের মাঝের সুগভীর খাঁজে আঙ্গুলি সঞ্চালন করতে লাগলেন।

আমি ভালোই বুঝতে পারছিলাম যে, একজন কৃষ্ণাঙ্গ দানবের মত লোকের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য সুলতা ছটফট করছে। কিন্তু এখানে আমার হাত-পা এক অদৃশ্য বন্ধনী দিয়ে বাঁধা। প্রায় কুড়ি মিনিট এভাবে চলার পরে উনি যখন সুলতাকে ছাড়ল তখন সুলতা দম নেওয়ার জন্য ভীষণভাবে হাপাচ্ছিল। কিন্তু ওকে কোনোরকম অবসর না দিয়েই কুমার এসে জনের জায়গাটা দখল করলেন এবং সেই একই প্রক্রিয়া আবারও চলল।

কিন্তু দশ মিনিটের মধ্যেই কুমার সুলতার মুখ থেকে জিভ বার করে আমার দিকে তাকিয়ে বলল
– “অজিত তুমি সত্যিই ভাগ্যবান, এত সুন্দর সেক্সি আর সুন্দরী বউ তোমার! আমি কথা দিচ্ছি আজ তোমার বউকে আমরা তিনজনে মিলে এমন চোদন দিয়ে ছাড়বো যে সারা জীবন ও আজকের দিনটার কথা মনে রাখবে”

সুলতা প্রতিবাদ করে ওঠে, জনের দিকে আঙুল দেখিয়ে বলে
– “তিনজনে কেন? কথা তো হয়েছিল আপনি শুধু একরাতের জন্য আমাকে বিছানায় পেতে চান।”

– “একদম না! কয়জনের সাথে তুমি সেক্স করবে, সে বিষয়ে কোন কথা চুক্তিপত্রে লেখা ছিল না। তাই না অজিত? তুমি তো সাক্ষী ছিলে? এরকমই তো চুক্তি হয়েছিল আমার আর তোমার বউয়ের মধ্যে? তবে চুক্তিপত্রে যাই থাকুক, আমিই প্রথমে চুদবো তোমার বউকে”

আমার দিকে তাকিয়ে এইসব প্রশ্ন জিজ্ঞাসা করতে করতে উনি আমার বউকে দাঁড় করিয়ে ওর স্কার্টের ক্লিপ খুলে দিলেন। কিন্তু হুক খুলে ফেলার পরেও সুলতার ভারী নিতম্বে স্কার্টটা তখনও আষ্টেপিষ্টে আঁটকে ছিল।
– “ওয়াও, কি বিউটিফুল বাট তোমার!”

একথা বলে জন দুহাত দিয়ে ধরে টেনে স্কার্টটা ওর কোমর থেকে নামিয়ে দিলেন এবং ওর তানপুরার মত কোমর নিতম্বে হালকা চাপড় মেরে সেটির গুণগত মান পরীক্ষা করলেন। এখন সুলতা আমাদের চারজনের সামনে শুধু সাদা টপ আর লাল প্যান্টি পরে চকচকে লম্বা নগ্ন দুটি পা নিয়ে দাড়িয়ে আছে। ওকে দেখে পারভেজ বলে ওঠে
– “ওয়াও! তোমাকে তো এক টপ-ক্লাস সুপারমডেল লাগছে। বিউটি পার্লার খুব ভালো কাজ করেছে।”

এইসব দেখেশুনে আমি লজ্জায় মাথা নিচু করে বসে আছি। সুলতা আবারও নিজেকে এই দুইজনের হাত থেকে বাঁচানোর জন্য জনকে উদ্দেশ্য করে বলল
– “কিন্তু চুক্তিপত্রে তো লেখা ছিল আমি অর্থের বিনিময়ে একরাতের জন্য আপনাকে আমার শরীর বিক্রি করছি।”

– “না না ডিয়ার, একরাতের কথা কোথাও লেখা ছিল না। শুধু লেখা ছিল বেশ্যাদের মতো তুমি তোমার শরীর বিক্রি করতে রাজী আছো। আমি শুধু একজন সাক্ষী মাত্র। আর তুমি যদি স্বেচ্ছায় আমাকেই তোমার শরীর বেঁচে থাকো, তাহলে এখন থেকে আমি তোমার মাস্টার। তুমি আমার সেক্স স্লেভ মাত্র। আমি যা বলব তোমাকে তাই করতে হবে। এমনকি এই দুজনের সাথে সেক্স করতে বললে তাও করতে হবে।”

জনের কথা শুনে উনাদের সাহস আরও বেড়ে গেল। তিন জনে এবারে উঠে আমার বউকে ঘরের মধ্যিখানে নিয়ে গিয়ে কার্পেটের উপর বসিয়ে দিয়ে ওকে ঘিরে দাঁড়ালেন এবং প্যান্টের চেন খুলে উনাদের বিশাল বিশাল বাঁড়াগুলো বের করে সুলতার মুখের সামনে নাড়তে লাগলেন। উনারা হাত দিয়ে নিজেদের বাঁড়াগুলোকে ধরে সুলতার বন্ধ ঠোঁটের উপর ঘষতে ঘষতে এগুলোকে চুষতে বললেন। কিন্তু আমার কুমারী ঘরোয়া বউ কোনদিন একাজ করেনি এবং কোথাও দেখেও নি। তাই ও মাথা নামিয়ে চুপ করে বসে ছিল।

কুমার আমার দিকে তাকিয়ে চেঁচিয়ে উঠলেন
– “দেখো তোমার বউ কিন্তু আমাদের সাথে সহযোগিতা করছেনা”

একথা শুনে জন বললেন
– “অজিতকে কি বলছ? ওর কি ওর বউয়ের উপর কোন অধিকার আছে? ওর বউ তো এখন আমার! আমাকে বল।”

এই বলে উনি সুলতার হাতে জোর করে উনার কালো মোটা লম্বা বাঁড়াটা ধরিয়ে দিয়ে বললেন
– “নাড়ো, ভালো করে নাড়ো এটাকে”

পারভেজও জনের দেখেদেখি উনার বাঁড়াটা সুলতার আরেক হাতে ধরিয়ে দিয়ে একই কাজ করতে বললেন। কিন্তু ওর তরফ থেকে কোনরকম প্রতিক্রিয়া এলো না। এরমধ্যে একজন বয়স্ক লোক বসদের পান করার জন্য একটা ট্রেতে দামি মদের বোতল, পানীয় জল, চারটে গ্লাস এবং একটা বিকারে বরফ সাজিয়ে নিয়ে ঘরে ঢুকলেন। অপরিচিত পঞ্চম বৃদ্ধটিকে দেখে সুলতা লজ্জায় তাড়াতাড়ি নিজেকে ঢাকার চেষ্টা করল।

সুলতার লাজুক হাবভাব দেখে পারভেজ বললেন
– “না না না, সতী সাবিত্রী হবার চেষ্টা করো না, উনি তোমার মতো অনেক মেয়েকে এখানে রেন্ডি হতে দেখেছে!”

উল্টে উনি বুড়ো চাকরটিকে বললেন
– “ইদ্দিশ, অজয়ের বউয়ের পোঁদটা কি সুন্দর না! একটু চেখে দেখবে?”

ইদ্দিশ এরকম একটা সুবর্ণ সুযোগ পেয়ে মাথা নেড়ে উনার সম্মতি জানালেন। পারভেজ বললেন
– “তাহলে খাবারের থালাটা টেবিলে রেখে এদিকে আসো।”

মনিবের কথামতো উনি থালাটা টেবিলে রেখে সুলতার দিকে এগিয়ে গেলেন। সুলতা এক নীচ চাকরের থেকে নিজের দূরত্ব বজায় রাখার জন্য, উঠে দাঁড়িয়ে ঘরের অন্য কোণায় সরে গেল। পারভেজ এবং কুমার সোফাতে বসে গ্লাসে মদ পরিবেশন করে পান করতে করতে দুজনের ছোঁয়াছুঁয়ি খেলা দেখতে লাগলেন। আমার বউ ঘরের যে কোণায়ই পালাক না কেন, কামুক চাকরটিও লম্পটের মতো ওর পিছনে ধাওয়া করতে লাগলেন।

অনেকক্ষণ ধরে ধরাধরি খেলার পর শেষে উনার হাত থেকে বাঁচার জন্য সুলতা যখন পারভেজের সামনে এলো তখন স্যার ওকে খপ করে জড়িয়ে ধরে বললেন
– “আরে, তুমি ইদ্দিশের হাত থেকে পালাচ্ছ কেন?”

তারপর ইদ্দিশের দিকে তাকিয়ে বললেন
– “ইদ্দিশ, এই যে মালটাকে ধরেছি। কাছে আয়।”

উনি আমার বউকে বুকের মধ্যে জাপটে ধরে রাখলেন এবং ইদ্দিশ ওর পিছনে এসে ওর চকচকে পোঁদ থাইয়ে হাত বোলাতে বোলাতে সরু প্যান্টির পাশ দিয়ে বেরিয়ে থাকা অনাবৃত নিতম্বে একটা চুমু খেলেন। তারপর ওর দুই পায়ের ফাঁক দিয়ে হাত গলিয়ে অন্তর্বাসের উপর দিয়ে সুলতার যোনির উঁচু বেদীটা ধরে দেখলেন এবং সেই বেদীর মাঝের সংকীর্ণ চেরা বরাবর আঙুল ঘষতে থাকলেন।

এই নিপীড়ন থেকে পরিত্রাণ পাওয়ার জন্য সুলতা পারভেজের বাহুবন্ধনীর মধ্যে খুব ছটফট করতে লাগলো। ওর এইরূপ অবস্থা দেখে আমার খুব মায়া লাগছিল। কিন্তু এদিকে ইদ্দিশের ঘাটাঘাটিতে সুলতার যোনি থেকে হালকা পিচ্ছিলকারক রস বেরিয়ে প্যান্টি ভিজে উঠলো। পারভেজ সামনে থেকে চাকরকে জিজ্ঞাসা করলেন
– “ইদ্দিশ, মালটা কেমন?”

– “একদম খাসা মাল। আজ আপনাদের ভাগ্য খুব ভালো!”

এরইমধ্যে কৃষ্ণকায় জন পাশের বেডরুম থেকে সম্পূর্ণ নগ্ন হয়ে সুলতার পাশে এসে দাঁড়ালেন এবং চাকরটিকে বললেন
– “তুই এখন যা!”

মন না চাইলেও প্রধান মনিবের আদেশ শুনে ইদ্দিশ সুলতাকে রেখে ঘর থেকে বেরিয়ে গেলেন। জনকে সম্পূর্ণ বস্ত্রহীন অবস্থায় দেখে ও কিন্তু প্রচণ্ড লজ্জা পাচ্ছিল। অথচ জন কোনরকম মায়ামমতা না দেখিয়ে ওর মুখ চেপে ধরে উনার অতিকায় কালো বাঁড়াটা সুলতার রসালো মুখগহ্বরে জোর করে ঢুকিয়ে দিলেন, এবং একহাত দিয়ে চুলের মুঠি আর আরেকহাত দিয়ে ওর তুলতুলে গাল চেপে ধরে ওর মাথা নাড়িয়ে নাড়িয়ে উনি সুলতাকে শেখাতে লাগলেন যে, কিভাবে বাঁড়া মুখে দিয়ে চুষতে হয়। যেহেতু সুলতা আগে কোনদিন এসব কোনোদিন করেনি, তার উপরে জন আবার একজন বিদেশী পরপুরুষ। তাই উনার বাঁড়া চুষতে ও প্রচণ্ড ইতস্তত বোধ করছিল।

তাতে জন খুব রেগে আমার দিকে তাকিয়ে বলল
– “এই দেখো অজিত তোমার বউ এক্স-হাসবেন্ডের সামনে খুব লজ্জা পাচ্ছে। আর আজ তো এখানে তোমার বউকে আসতে বলেছিলাম, তোমাকে তো কখনো আসতে বলিনি। তাহলে তুমি কি করতে এলে? বউয়ের চোদন দেখতে? তুমি এখন এখান থেকে পালাও দেখি, আর সেই রাত নয়টার সময় এসে একে নিয়ে যেও। আর না এলেও কোন প্রবলেম নেই, কাল আমরা তোমার বউকে একদম অক্ষত অবস্থায় তোমার বাড়ি পৌঁছে দিয়ে আসব।”

আমি দেওয়াল ঘড়ির দিকে তাকিয়া দেখলাম এখন সবে দুপুর এগারোটা বাজে। এই এতগুলো অপরিচিত মানুষের সঙ্গে সুলতা সারাদিন কাটাবে- এই ভেবে ও আরও ভয়ার্ত করুন দৃষ্টিতে আমার দিকে চেয়ে আছে। আমি ওর চোখের দিকে চেয়ে দেখি, ও যেন আমাকে বলতে চাইছে- এই দুর্যোগের মধ্যে আমি যেন ওকে একা ফেলে না যাই। কিন্তু আমি ওর মলিন মুখের দিকে তাকাতে পারলাম না! ও যতই বারণ করুক না কেন, তবুও স্ত্রীর এই আপত্তিজনক কলঙ্কময় দৃশ্য দেখা কোন স্বামীর পক্ষেই উচিত হবে না।

এমন সময় আবার আমার কাছে কুমার এসে বললেন
– “আজ তোমার ঘরোয়া বউকে আমরা হাই ক্লাস কলগার্ল বানাবো। এখন বাড়ি না যেতে চাইলে তুমি বরং একটু দেখেই যাও, কিভাবে আমরা তোমার বউকে ট্রেনিং দিই!”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#6
এই আপমান আমি আর বেশিক্ষণ সহ্য করতে পারলাম না। সুলতার দৃষ্টি উপেক্ষা করেই, ওকে তিনজন দস্যুর কাছে সঁপে দিয়ে আমি সেই নরক থেকে বেরিয়ে এলাম।

কুমার আমাকে দরজা অবধি এগিয়ে দিয়ে গেলেন এবং আমি ঘরের চৌকাঠ মাড়িয়ে মাটিতে পা রাখতেই উনি আমার মুখের সামনে দরজাটা সাজোরে বন্ধ করে তালা দিয়ে দিলেন। কিন্তু সুলতাকে এইভাবে একা ফেলে যেতে কিছুতেই আমার মন চাইল না। আমি প্রধান ফটকে পাহারারত দুইজন প্রহরীর দিকে তাকালাম।

ঘরের ভিতরে মেয়েটির সাথে তিনজন বস যে কি করছে, সেটা ওরা ভালোভাবেই জানে। একজন আমাকে দেখে আমার ভাগ্যকে পরিহাস করে হেসে উঠলো এবং অন্যজন আমাকে জিজ্ঞাসা করল
– “ওই মেয়েটা আপনার কি হয়? আপনার বউ?”

একজন সামান্য গার্ডও আজ অসহায়তার সুযোগ নিয়ে আমার সাথে মস্করা করছে। কিন্তু আমি ওর প্রশ্নের উত্তর দিতে পারলাম না, লজ্জায় মাথা নিচু করে রইলাম।

মৌনতা সম্মতির লক্ষণ- সুতরাং পালোয়ানটা আমার উত্তর বুঝে গেল। লোকটি আবার আমাকে বলল
– “কি? বউকে এখানে একা ছেড়ে যেতে মন চাইছে না? তাহলে ওদিকে গিয়ে দেখুন ঘরের জানলা দিয়ে কিছু দেখা যায় কিনা!”

দারোয়ানের উপদেশ মত আমি সুসজ্জিত ফুলের বাগানের মধ্যে দিয়ে প্রাসাদের ডানদিকে গিয়ে দেখলাম বসরা যে সোফাতে বসে আছে তার পিছনে পর্দা দিয়ে ঢাকা একটা বিশালাকার অর্ধবৃত্তাকার কাঁচের জানলা।

ঘরে শীততাপ নিয়ন্ত্রণ যন্ত্র চলছে বলে জানলার পাল্লাগুলো সব আটকানো এবং পুরু সাদা পর্দার জন্য ভিতরে কি চলছে তা বাইরে থেকে ঠাওর করা যাচ্ছে না। কিন্তু এই রোঁদের মধ্যে কোথা থেকে যেন ঘরের শীতল মনোরম বাতাস এসে সারা গায়ে বেশ লাগছে এবং সেইসাথে ভিতরের সব কথাবার্তা পরিষ্কার শোনা যাচ্ছে।

কোথা থেকে এই হাওয়া আসছে তা নিয়ে কিছুক্ষণ খোঁজাখুঁজি করার পর দেখলাম জানলাটার সাইডের দিকের একটা পাল্লার একটা কাঁচ ভাঙা। সেখান দিয়ে হাত গলিয়ে পর্দাটা একটু ফাঁক করে উঁকি মেরে দেখলাম, আমার অবর্তমানে উনারা এক পরস্ত্রীর প্রতি আরও নির্দয় আচরণ করছে।

জন উনার শক্ত খাড়া বাঁড়াটা হাতে ধরে সুলতার মুখে ঢোকানোর চেষ্টা করতে লাগলেন। কিন্তু প্রতিবারই সুলতা উনাকে হতাশ করে মুখ অন্যদিকে ঘুরিয়ে নিল। বীতশ্রদ্ধ জন এবারে রেগে গিয়ে এক হাত দিয়ে ওর মাথার চুল পিছন দিকে টেনে ধরে অন্য হাতটা দিয়ে ওর নাক চেপে বন্ধ করে রাখলেন। দম নেওয়ার জন্য সুলতা যেই ওর মুখটা একটু খুলেছে অমনি জন জোর করে ওর মুখের ভিতর নিজের লম্বা টুপিকাঁটা বাঁড়াটা ঠেসে ঢুকিয়ে দিলেন।

তারপরেই একটা জোরসে থাপ এবং সেইসাথে উনার পুরো বাঁড়াটা সুলতার কোমল মুখবিবরে গেঁদে গেল। লম্বা মোটা পেনিসটা পুরো ওর গলা-অবধি পৌঁছে যায় এবং এর ফলে ওর মুখ থেকে এক একটা অদ্ভুত আওয়াজ বেরোতে থাকে- ওয়াককক… য়ায়ায়া… আমমম… য়ায়ায়া… সেইসাথে জনের বাঁড়া বেঁয়ে সুলতার লালা এবং ওর কপোল বেঁয়ে দুচোখের কাজলগোলা জল পড়তে থাকে।

আমি ভালোই বুঝতে পারছি যে পরিস্থিতি আর আমার আওতার মধ্যে নেই। ওর মুখ দেখে বুঝতে পারলাম জনের নিপীড়নে ও ভয়ে আস্তে আস্তে ফ্যাকাশে হয়ে যাচ্ছে।

১০–১৫ মিনিট টানা এভাবে চলার পরে জন আমার বউয়ের মুখ থেকে সেই অতিকায় কালো বাঁড়াটা বের করে সোফাতে গিয়ে বসে পড়লেন এবং কুমার এসে উনার জায়গাটা দখল করে সুলতার সামনে নিজের গর্ব করার মতো দেশী বাঁড়া নিয়ে দাড়িয়ে পড়লো।

জনের দেখানো পথে কুমার আবার জোর করে ওর মুখে বাঁড়া ঢুকিয়ে মাথা ধরে ঝাঁকাতে লাগলেন এবং পারভেজ এই অপরূপ দৃশ্য দেখে বলে উঠলেন
– “দেখো দেখো, স্বামী চলে গেছে আর মালটা রেন্ডি হতে শুরু করেছে!”

এবং দুজনে হো হো করে হেঁসে উঠলেন। তারপরে জন আবার বলে উঠলেন
– “এতো সুন্দর মালটাকে আজ আমরা আমাদের সেক্স স্লেভ বানাবোই”

কুমার এদিকে বন্য যৌনতায় ওর একগোছা চুলের মুঠি ধরে সুলতার মুখেই জবরদস্ত থাপানো শুরু করলেন। সুলতার রসালো মুখের অপার্থিব চোষণে ১০ মিনিটের মধ্যেই কুমার ওর প্রথমবারের গাঢ় বীর্য সুলতার মুখে ঢেলে দিয়ে বললেন
– “পুরোটা গিলে ফেলো ডার্লিং, দারুণ টেস্ট। একবার খেলে আর কিছু খেতে ইচ্ছা করবে না।”

কুমারের ফ্যাঁদা সুলতার মুখ থেকে বেঁয়ে পড়তে লাগলো এবং ও ওয়াক ওয়াক করতে করতে বাথরুমের দিকে দৌড়ে ছুটে গেল। এই দেখে পারভেজ বলে উঠলেন
– “এই মাগী একজন টপ ক্লাস কল গার্ল হবে। শুধু ওকে একটু শেখাতে হবে”

এই বলে ঘরের দেওয়ালে টানানো প্রকাণ্ড এলইডি টিভিটা চালিয়ে ওতে একটা পেন ড্রাইভ গুজলেন। তারপর রিমোট টিপে টিপে উনি সেই পেন ড্রাইভ থেকে একটা পর্ণ চালালেন।

তিনজনে সোফায় বসে সেই পর্ণ দেখতে দেখতে হস্তমৈথুন্য করতে লাগলেন। এদিকে অনেকক্ষণ সময় পার হয়ে যাওয়ার পরেও সুলতা বাথরুম থেকে বেরোচ্ছে না দেখে পারভেজ উঠে ওইদিকে গেলেন।

মিনিট দশেক পরে উনি বাথরুম থেকে শুভ্র সদ্যস্নাত সুলতাকে হাত ধরে টেনে বের করে আনলেন এবং নিজের চওড়া থলথলে কোলে বসিয়ে বললেন
– “ডিয়ার, এতো পরিষ্কার হলে কি আর চোদাচুদি করা যায়! ঘাম, লালা, থুথু, ফ্যাঁদা, গুদের জল এইসব নিয়েই তো সেক্সের কারবার, কথায় কথায় বাথরুমে ছুটলে চুদবো কখন?”

কুমার বলে উঠলেন
– “কেন? ও কি করেছে?”

– “আর বোলো না! বাথরুমে গিয়ে দেখি স্নান করে ইনি মাউথ ওয়াশ দিয়ে কুলিকুচি করছেন!”

– “কি! মাউথ ওয়াশ দিয়ে?”

– “শুধু কি মাউথ ওয়াশ! তার আগে টুথপেস্ট দিয়ে দাঁতও মেজেছে মনে হয়।”

জন বলে উঠলেন
– “না না, এইসব মাল খুব হাইজেনিক হয়। ওদের সাথে সেক্স করে মজা আছে, কোনরকম সেক্সুয়াল ডিজিসের ভয় নেই।”

পারভেজ কোলে বসা সুলতার আবরণহীন ডানদিকের ঘাড়ে কিস করতে করতে, এক হাতে টপের উপর দিয়ে ওর মাইদুটো টিপতে শুরু করলেন এবং আরেক হাতে ওর থাই আর গুদে বেদীতে হাত ঘসতে লাগলেন।

কিছুক্ষণ পরে পারভেজ ওকে কোল থেকে নিচে নামিয়ে নিজের সামনে মেঝেতে বসায় এবং প্যান্টের চেন খুলে রগচটা কালো বাঁড়াটা বের করে ওর মুখের সামনে নাড়াতে লাগলেন। এই বয়সেও পারভেজের বাঁড়াটা বেশ বড়ো আর পরিপক্ক।

উনি সুলতাকে টিভিতে চলা ভিডিওটা দেখিয়ে বললেন
– “ডার্লিং, কেমন করে বাঁড়া চুষতে হয় চল এই ভিডিও টা দেখে শিখে নাও আর সেই মতো আমার বাঁড়াটা চুষতে শুরু কর।”

এরপরে মোটা নাদুস নুদুস পারভেজ সোফাতে বসে, একজন সত্যিকারের ট্রেনারের মত বাঁড়াটা প্রথমে হাতে ধরে বাঁড়াটার মুন্ডিটাকে ওর ঠোঁটের উপর দিয়ে হাল্কা করে কয়েকবার বুলিয়ে নেয়। তারপর ওর সেক্সি মুখে আস্তে আস্তে পুরো বাঁড়াটা মুখে ঢুকিয়ে দিলেন।

এরই মধ্যে জন সুলতার পিছনে এসে বসে প্যান্টির উপর দিয়ে ওর পোঁদ আর গুদ নিয়ে খেলা শুরু করলে সুলতা ভয়ে কাপতে শুরু করে। মিনিট কুড়ি ধরে মুখমেহন করার পরে পারভেজ সুলতার মুখে অনেক পরিমাণ বীর্য বর্ষণ করলেন এবং ওর মুখ চেপে ধরে ওকে পুরোটা ফ্যাঁদা গিলতে বাধ্য করলেন। এই ঘটনায় উনি খুশি হয়ে বলে উঠলেন
– “দ্যাটস লাইক আ গুড গার্ল”

পারভেজ সুলতাকে ছাড়তেই ও আবার ওয়াক ওয়াক করতে করতে বাথরুমের দিকে ছুটে পালাল। এদিকে দেখি তিনজনে সোফাতে বসে চোদার জন্য প্রস্তুত হতে বাড়ায় কোনো বিশেষ তেল মালিশ করছেন।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#7
মিনিট কুড়ি পরে জন ওকে বাথরুম থেকে ধরে বের করে এনে চোখের সামনে টানতে টানতে সেই বেডরুমে নিয়ে গেলেন এবং সুলতাকে পালঙ্কের সম্মুখে মেঝেতে বসিয়ে জন নিজে খাটে বসে, আবার আমার বউকে দিয়ে সেই রাক্ষুসে কালো বাঁড়াটা চুষতে বাধ্য করাল।

দুই ঘরের সংযোগস্থলে টানানো যবনিকার অন্তরাল দিয়ে আমি দূর থেকে আবছা দেখতে পেলাম জন মাথা ধরে আমার বউয়ের মুখটা টানা উপরে উঠাচ্ছে আর নিচে নামাচ্ছে। ভালোবাসার সুলতাকে আমার থেকে কখনই দূর করব না বলে আমি মনে মনে স্থির করলাম বেডরুমের ওপাশের জানলা দিয়ে ওদের কার্যকলাপ কাছ থেকে পর্যবেক্ষণ করব। সেজন্য পিছন দিক দিয়ে ঘুরে আমি বাড়িটার ডান পাশে গেলাম। যাওয়ার সময় দেখলাম গেস্ট হাউসের পিছনে একটা বড় সাজানো সুইমিং পুলও আছে।

বেডরুমে ফুল স্পিডে ঘুরতে থাকা পাখার হাওয়ায় জানলার লম্বা লম্বা পর্দাগুলো পতপত করে উড়ছিল বলে ওদের যৌনাচার দেখতে আমার কোন অসুবিধা হচ্ছিল না। এছাড়া জানলার তলার সংকীর্ণ ফাঁক দিয়ে মৃদু স্বরে ওদের কথাবার্তাও আমি পরিষ্কার শুনতে পাচ্ছিলাম।

জানলার পাশে এক কোণায় দাঁড়িয়ে উঁকি মেরে দেখালাম জন ওকে এবার মেঝে থেকে খাটে তুললেন এবং বুকের কাছে টেনে এনে ওর সাদা টপটাকে ধরে উপরে টেনে তুলে খুলে দিয়ে ওকে প্রায় উলঙ্গ করে দিলেন। উনি ওর অপূর্ব স্তনদুটো দেখে আনন্দে বলে উঠলেন
– “ওয়াও!…কি বিউটিফুল দুটো বিগ বুবস তোমার!”

সুলতা লজ্জায় সাথে সাথে দুহাত দিয়ে নিজের স্তনদুটোকে জাপটে ধরে ঢেকে রাখার চেষ্টা করলেও জন জোর করে সুলতার নরম হাতদুটো সরিয়ে সেই ডাবকা কোমল মাই দুখানা সকলের সামনে উন্মোচিত করে দিলেন। আমিও জানলার ওপার থেকে পর্দার ফাঁক দিয়ে জীবনে প্রথমবার আমার বউয়ের প্রায় সম্পূর্ণ নগ্ন রূপ দর্শন করলাম।

কি সুন্দর দেখাচ্ছে ওকে! সুলতার মাথা থেকে পা অবধি অপরূপ যৌবন বর্ষিত হচ্ছে। পদ্মিনীর সুললিত কমনীয় কায়া, ঈষৎ স্থূল থাই, নিবিড় গুরুনিতম্ব, পরিমিত মেদযুক্ত তন্বী কটিদেশে দীঘল নাভি, প্রশস্ত স্কন্দ, মরালীর ন্যায় উন্নত গ্রীবা, ৩২ডি সাইজের বর্তুলাকার বিপুল লোভনীয় ঘন কুচস্থল যেন সমস্ত পুরুষজাতিকে আহ্বান জানাচ্ছে। সম্মুখস্থ জনও সুলতার শরীরের এই উষ্ণ আবেদন উপেক্ষা করতে পারলেন না।

– “হোয়াট এ পেয়ার অফ জুইসি ওয়েল-রাউন্ডেড টিটস! দেখেই টিপতে ইচ্ছে করছে।”

বলেই উনি আমার বউয়ের কুচযুগল ধরে জোরে জোরে টেপাটেপি শুরু করলেন। ও ব্যথায় ককিয়ে উঠল
– “আঁ আঁ…. লাগছে…”

কিন্তু জন ওর কথায় কোনোরকম কর্ণপাত না করেই একনাগাড়ে সেই অতুলনীয় দুদ জোড়া টিপতে থাকলেন এবং প্রশান্তিতে উনার মুখ সুলতার প্রতি প্রশংসা বাণী বেরিয়ে এলো
– “কি সফট, টেন্ডার! দিস বুবস আর মাইন।”

এরপরে জন ওকে নিজের কোলের উপর শুইয়ে দিয়ে একটা মাইয়ের গোলাপি স্তনবলয় সমেত আঙুরের মত স্তনবৃন্ত মুখে পুরে চুষতে শুরু করলেন এবং একটা হাত দিয়ে অন্য মাইটা তখনও চটকাতে লাগলেন।

ভালোমতো মাই কচলে-চুষে মন পরিতৃপ্ত হওয়ার পর জন ওকে খাটে পাশ ফিরিয়ে শুইয়ে দিলেন এবং ওর যৎসামান্য প্যান্টিটা ধরে টেনে কোমর থেকে নামিয়ে দিলেন। তারপর অন্তর্বাসটা উনি নিজের নাকের কাছে নিয়ে সুলতার পদ্মযোনির সুগন্ধ শুঁকে ওটাকে দূরে ছুঁড়ে ফেলে দিলেন।

এবার উনি সুলতার একটা পা ধরে উপরের দিকে উলম্ব ভাবে তুলে ধরে ওর ফোলা পটলচেরা যোনিটি দর্শন করলেন। সেইসাথে আমারও প্রথমবার আমার বউয়ের ভাঁটফুলের মতো সুন্দর গুদটা দেখা হয়ে গেল। ওর একটা পা শূন্যে এবং আরেকটা পা তখনও বিছানায়, যেন গুলতির দুই বাহুর ন্যায় প্রসারিত।

তারপরে উনি মুখটা দুই পায়ের সংযোগস্থলে নামিয়ে ওর লোমহীন ফর্সা কচি গুদের উপর একটা চুমু খেলেন। যোনিতে এক পুরুষের ঠোঁটের ছোঁয়া লাগা মাত্রই সুলতা এক অদ্ভুত শিহরণে শামুকের মত গুঁটিয়ে যেতে লাগলো।

কিন্তু শক্তিশালী কৃষ্ণাঙ্গ জন ওর পা দুখানা টেনে ফাঁক করে রেখে সুলতার শরীরের এই সহজাত সংকোচন প্রতিরোধ করলেন। উনি এবার নিজের গাঢ় বাদামী লকলকে জিভ বের করে কয়েকবার আদর করে যোনি বরাবর নীচ থেকে উপরে চেটে দিলেন।

যোনিটা এক বিদেশীর লালারসে সিক্ত হতেই উনি দ্রুত জিহ্বাগ্র আন্দোলিত ওর ফুলের কুঁড়ির মতো নিরুদ্ধ গুদের পাপড়িগুলো খুলতে লাগলেন। উনি একনাগাড়ে আমার বউয়ের গুদটা কুকুরের হাড় চাঁটার মতো চাঁটতে লাগলেন এবং বাদুড়ের আমের আঁটি চোষার মতো চুষতে লাগলেন এবং সেইসাথে ওর মাই দুখানাও মর্দন করে যেতে লাগলেন।

সুলতা এক অভিনব অজানা বেদনায় চোখ বন্ধ করে তীব্র শীৎকার শুরু করে। এই রকম ভাবে মিনিট পাঁচেক চলার পর স্ত্রীবিশেষজ্ঞ জন সুলতার আশ্লিষ্ট যোনিওষ্ঠদুটি দ্বারা গুপ্ত ডালিম দানার মত ভগাঙ্কুরটি খুঁজে বের করলেন এবং জিভ দিয়ে সেটিকে নাড়তে লাগলেন।

তীব্র সংবেদনশীল কোঁটায় বসের জিভের কামুক স্পর্শ লাগতেই ও এক রোমন্থিত পুলকে মাথা উলটে পিছনের দিকে তাকিয়ে বিছানার চাদর খামছে ধরে আরও জোরে চিৎকার করতে থাকে। এইভাবে আরও মিনিট দুই-তিনেক চলার পর উনি সুলতার কানে কানে কি যেন বলে ওর দিকে তাকিয়ে হেঁসে খাট থেকে উঠে পড়েন।

তারপর জন সুলতাকে খাট থেকে কোলে করে তুলে এনে বড় ঘরের মাঝখানে গেলেন এবং বাকী দুজনে মারাত্মক রূপবতী আমার বউয়ের নগ্ন রূপ দেখে বিস্ময়ে হতবম্ভ হয়ে ওকে নানা প্রসংশা বাক্য শোনাতে লাগলেন। কিন্তু আমি এইঘরের জানলা দিয়ে উনাদের ওইঘরের কথাবার্তা ঠিক শুনতে পেলাম না।

সুতরাং আমাকে জানলা পরিবর্তন করে আবার এইপাশে আসতে হল। এবার আমি জানলার ভাঙ্গা পাল্লাটি দিয়ে পরিষ্কার দেখতে পেলাম কুমার সোফা থেকে কয়েকটা কুশন নিয়ে মাটিতে পেতে দিলেন এবং পারভেজ সুলতাকে ধরে সেই কুশনের উপরে হাঁটু মুড়িয়ে ঘোটকীর ন্যায় বসিয়ে দিলেন।

এবার জন এসে ওর পিছনে বসে সুলতার স্নেহময় উরু দুখানা কিছুটা ফাঁক করে ক্ষীণ কোমর চেপে ধরলেন এবং হাত দিয়ে ওর আখাম্বা বাঁড়াখানা ধরে সুলতার ভেজা গুদের চেরায় ঠেকিয়ে বাকী দুজনের কাছে জিজ্ঞাসা করলেন
– “কন্ডোম আছে নাকি?”

কুমার হেঁসে বলে উঠলো
– “স্যার কন্ডোমের কি দরকার? আপনিই তো একটু আগে বললেন মেয়েটা খুব ভালো, কোনরকম রোগভোগের ভয় নেই। তারউপরে মালটা কিভাবে বাঁড়া চুষতে হয় তাই এখনো জানে না। আজ একে কন্ডোম ছাড়াই চুদুন। আর যদি চুদে প্রেগনেন্টও হয়ে পড়ে, তাহলে সে বাচ্চা অজিতের। নিজের বউ মনে করে চুদে পুরো মজা লুটে নিন।”

একথা শুনে পারভেজ বললেন
– “হ্যাঁ…হ্যাঁ… একদম ঠিক কথা কুমার, রেন্ডিখানার নোংরা বেশ্যা চুদে চুদে পুরো অভ্যাসই খারাপ হয়ে গেছে। মালগুলো নিজেরাই চোদার আগে সবসময় কন্ডোম পরিয়ে নিতো বলে এখন আর কন্ডোম ছাড়া চোদার কথা ভাবতেই পারি না। কি কচি টাটকা গুদ একখানা! একটুও কালো হয়নি…

পারভেজের কথা পুরো শেষ হল না, জন তার মাঝে বলে উঠলেন
– “থাঙ্ক ইয়উ কুমার। পার্লারের মেয়েগুলোও কালকে আমাকে বলেছিল মালটা ভার্জিন। কিন্তু ওদের কথা আমি বিশ্বাস করি নি। তারপরে একটু আগে লিকিং করার সময়ও হাইমেনটা টের পেলাম। এমনকি তখনও ওর কানে কানে বললাম, সিল ফাটাতে দারুন মজা হবে। আর এরই মধ্যে সব ভুলে গেলাম!”

– “কি বলেন স্যার! এখনকার মেয়েদের সিল তো পিরিয়ডের আগেই ফেটে যায় আর এর বিয়ের পরেও ফাটেনি? ঠিক দেখেছেন তো? অজিত ইম্পোটেন্ট নয় তো?”

– “আরে কি যে বল না কুমার, অজিত একে চুদবে কখন? বিয়ের সময়ই তো ও এই শকটা খেল।”

– “দারুণ টাইমিং স্যার, আর একটু দেরী করলেই এরকম একটা টুসটুসে মাল আমাদের পুরো হাতছাড়া হয়ে যেত। তাই জন্য এর এতো লজ্জা, এখনো বাঁড়া চুষতে শেখেনি, মুখে ফ্যাঁদা পড়তেই বমি করছে।”

পারভেজ বলে উঠলেন
– “সে আমি এর চালচলন দেখেই বুঝেছিলাম, এ এখনো চোদা খায়নি। যাক হাইমেনটা আরও ব্যাপারটাকে কনফার্ম করল। জন, একে সাবধানে চুদো কিন্তু, রক্ত বেরোতে পারে”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#8
জন পারভেজের উপদেশ শুনে সুলতার ডবকা পাছায় এক চাপড় মেরে ওর গুদে বাঁড়াটা ঘসতে শুরু করলেন। কিন্তু সুলতা বারবার হাত দিয়ে বাঁড়াটা যোনির উপর থেকে সরিয়ে দিচ্ছে। কিছুক্ষণ এইভাবে রোধ–প্রতিরোধ চলার পর জন অতিষ্ঠ হয়ে কিছুক্ষণের জন্য থেমে যায়।

সুলতা হাত নিবৃত করলে জন আবার ওর বাঁড়ার মুণ্ডুটা সুলতার গুদে রগড়াতে শুরু করেন এবং সুলতার উতপাতের জন্য একটু পড়ে জন আবার বাঁড়া দিয়ে গুদ ঘষা থামিয়ে দেন। আমি বুঝতে পারলাম আমার বউয়ের অক্ষত যোনিতে জন আচমকা উনার শক্ত বাঁড়াটা একবারে গেঁথে দেওয়ার পরিকল্পনা করছেন। এই পরিকল্পনা বাস্তবায়িত করার জন্য জন পাশে দাঁড়িয়ে থাকা পারভেজকে ইশারা করলেন সুলতার সামনে আসার জন্য।

পারভেজ সুলতার একেবারে মুখোমুখি বসে ওর মাথায় পিঠে হাত বোলাতে বোলাতে ওকে অন্যমনস্ক করে দেবার জন্য বললেন
– “সুলতা তোমার ভ্যাজাইনা তো অক্ষত রয়েছে, কিন্তু কেউ তোমার পোঁদে কখনো থাপিয়েছে?”

এমন অপমানজনক কথা শুনে সুলতা লজ্জা আর ঘৃনায় অন্যদিকে মাথা ঘুরিয়ে নেয়। পারভেজ ওর মুখ ধরে ঘুরিয়ে ওকে নিজের মুখোমুখি এনে আবার জিজ্ঞাসা করলেন
– “অজিত তোমার পোঁদে আঙুল তো ঢুকিয়েছে নিশ্চয়ই?”

সুলতা তাচ্ছিল্যের সাথে এক ঝটকায় পারভেজের হাত থেকে মাথাটা ছাড়িয়ে আবার অন্যদিকে মুখ ফিরিয়ে নেয়। পারভেজ আবার ওর মুখ ধরে ঘুরিয়ে বললেন
– “আরে এতো রাগ করছ কেন? ছেলেদের হাত থেকে বাঁচিয়ে, এই বয়সেও তোমার এতো সুন্দর গুদটা এখনো অক্ষত রেখেছ কি করে? এই আজকের দিনের জন্য? তা বেশ! ভালো কাজ করেছ, ডিয়ার। ভার্জিন মেয়ে চোদার মজাই আলাদা….”

সুলতা হটাত তারস্বরে হাহাকার ওঠে
– “আআআঃ… মাগোওওও…”

জন আচমকা ওর ভীমাকৃতি কঠিন বাঁড়ার প্রায় অর্ধেকটা সজোরে ওর কুমারী গুদে ঢুকিয়ে দিয়েছেন এবং সেইসাথে নির্মম সংঘাতের অভিঘাতে ও মর্মভেদী চিৎকার করে উঠলো। সুলতার করুন আকুতি দেখে তিনজন বস হো হো করে অট্টহাসি দিয়ে উঠলেন।

বাঁড়ায় গুদের ছোঁয়া পেয়ে জন সঙ্গমলিপ্সায় ওর প্রতি কোনরকম মায়া–মমতা না দেখিয়ে আবার দ্বিতীয় থাপ মারে এবং গুদের ভিতরে সেই লৌহকঠিন লিঙ্গের প্রচণ্ড চাপের পীড়ায় সুলতা জোরে ফুৎকার করে ডুকরে কেঁদে ওঠে। ভালোবাসার প্রিয় মানুষটির জন্য এতদিন ধরে রক্ষা করে আসা সতীচ্ছদা আজ একজন অচেনা বর্বর নিগ্রো ফাটিয়ে দিয়ে ওর কুমারীত্ব হরণ করে নিল।

কিন্তু জন কোনোরকম না থেমেই আরেকটা থাপ মারে এবং সেইসাথে ওর বাঁড়াটার প্রায় দুই–তৃতীয়াংশ সুলতার কুমারীত্বের রক্ত মাখানো নিবিড় যোনিতে একেবারে গেঁথে গেল। আমার মনে হল উনি যতই চেষ্টা করুক না কেন উনার দানবাকৃতি বাঁড়াটা এর থেকে বেশি আর আমার বউয়ের সংকীর্ণ যোনিতে ঢুকবে না।

সুলতা বেদনায় কাঁদতে থাকে, কিন্তু উনারা আজ শুধু ওকে থাপানোর জন্যই এসেছে। তাই ওর রোদনে উনাদের মনে আমার সুন্দরী বউ এর প্রতি কোনোরকম করুণার উদ্বেগ হল না। উল্টে এক কুমারী মেয়ের ছটফটানি ও প্রতিরোধ দেখে জন আরও উত্তেজিত হয়ে ওর তুলতুলে চকচকে পাছায় জোরে জোরে করাঘাত করতে শুরু করেন।

আস্তে আস্তে জন উনার থাপানোর গতি বাঁড়াতে শুরু করেন। দু–তিন মিনিট যাওয়ার পরে আমি দেখতে পেলাম জনের অবিরাম বন্য গাদন খেয়ে খেয়ে সুলতার আর চিৎকার করার সামর্থ্য নেই। শুধু বেদনাদায়ক প্রতিটা থাপের সাথে গোঙাতে গোঙাতে ও ফুঁপিয়ে কেঁদে চলছে। উনার পুরুষালী হাতের ক্রমাগত চড় খেয়ে সুলতার দুধে–হলদে ফর্সা নিতম্বে পাঁচ আঙুলের লালচে দাগ বসে গেল।

সুলতার জীবনের প্রথম থাপ বলে জনকে দুই মিনিটও অপেক্ষা করতে হল না। গোটা পঞ্চাশ–ষাট থাপ খেয়েই সুলতা কেঁপে উঠলো, সামনে দাঁড়িয়ে থাকা পারভেজ দেখতে পেলেন সুলতা ভিমরি খাওয়ার মতো চোখ–মুখ উল্টে, মুখবিবর প্রসারিত করে গাল দিয়ে জোরে জোরে নিশ্বাস নিতে শুরু করেছে। আমার সুন্দরী বউ এর অর্গাসমের সময় হয়ে এসেছে বুঝতে পেরে অভিজ্ঞ পারভেজ ঈশারা করে জনকে ওর অবস্থা জানালেন।

হাতে আর সময় নেই বলে জন সুলতাকে অতি দ্রুত চোদা শুরু করলেন এবং নিমিষের মধ্যেই গুদে ছিপির মতো আঁটকে থাকা বাঁড়ার পাশ দিয়ে পিচকারির মতো ফিনকি দিয়ে গুদের জল বেরিয়ে এসে জনকে পুরো স্নান করিয়ে দিল।

জন তাড়াতাড়ি যোনি থেকে শিশ্ন বের করে সরে গেলেন এবং আমার বউ আরও দুই–তিনবার ফোয়ারার মতো কামরস বর্ষণ করে কুশনের উপর এলিয়ে পড়ল। ভালো করে লক্ষ্য করে দেখলাম গুদের জলে ভেজা সাদা কুশনে কয়েকফোঁটা কুমারী রক্তের দাগও লেগে রয়েছে। জীবনে প্রথমবার একটা ভালোমতো গাদন খেয়ে আমার সুন্দরী বউ সুলতা প্রায় পনেরো মিনিট মেঝেতেই কেলিয়ে পড়ে ছিল।

জন একটা তোয়ালে নিয়ে এসে নিজের গা–হাত–পা মুছে সুলতার থাই পোঁদ মুছিয়ে দিলেন এবং ওকে কাঁধে করে তুলে খাটে এনে ফেললেন। ওদের চোদার স্থান পরিবর্তনের সাথে সাথে আমাকেও লাইভ পানু দেখার জায়গা পরিবর্তন করতে হল এবং বেডরুমের জানলা দিয়ে উঁকি মেরে দেখি কৃষ্ণাঙ্গ বস ওর ওপরে উঠে মিশনারি ভঙ্গিতে চুদতে শুরু করেছে। কঠিন পরিশ্রম করে থাপাতে থাকা পেশিবহুল কালো বসে পুরুষালী শরীরের নিচে আমার শান্ত শুভ্র বউকে পুরো সেক্স ডলের মতো দেখাচ্ছিল।

সে কি প্রচণ্ড থাপ! পুরো খাট কেঁপে কেঁপে উঠছিল এবং প্রতিটা থাপের সাথে সুলতা আর ওর নিচের গদি বসে চাপে পুরো পিষে যেতে লাগছিল। যৌনতাকে চরম উপভোগ করতে করতে জন হালকা গোঙাতে থাকে এবং দুইহাত দিয়ে ওর দুদদুটো মুঠো করে ধরে ছেনতে লাগলেন। প্রায় পাঁচ মিনিট এভাবে চলার পরে জন কিছুক্ষণের জন্য চোদন থামিয়ে ওর গুদে বাঁড়া ঢোকানো অবস্থাতেই সুলতাকে ধরে উপরে তুলে নিজে নিচে শুয়ে পড়লেন।

বস ওর সারা গায়ে হাত বুলিয়ে বুলিয়ে আদর করতে করতে সুলতা কিরকম এই যৌনতা উপভোগ করছে সে বিষয়ে নানা প্রশ্ন জিজ্ঞাসা করতে লাগলেন। কিন্তু সুলতা উনার বাঁড়ার উপরে বসে এইসব লজ্জাজনক প্রশ্নের কোন উত্তর না দিয়ে শুধু উনাকে ছেড়ে দেওয়ার জন্য বৃথা অনুরোধ করতে লাগলো। আমি বুঝলাম বারবার জল খসিয়ে সুলতা যাতে ক্লান্ত না পড়ে, সেজন্য ওর অর্গাসমের সময় হয়ে এলে দক্ষ জন ওর উত্তেজনা প্রশমিত করতে কিছুক্ষণ বিরতি দিয়ে সঙ্গমের আসন বদলে ফেলছেন।

সুলতা এখন জনের পেটের দুপাশে পা ফাঁক করে গুদে বাঁড়া ঢুকিয়ে বসে আছে এবং উনি নিচে সোয়া অবস্থায় ধীরে ধীরে ওর পোঁদ দুটো ধরে তুলতে আর নামাতে শুরু করলেন। সুলতা বাধ্য হয়ে এক যুদ্ধবন্ধী যৌন দাসীর মত সমস্ত লজ্জা সম্ভ্রম বিসর্জন দিয়ে লাফিয়ে লাফিয়ে বসের নিদারুণ থাপ খাচ্ছে।

স্বাস্থ্যবতী সুলতাকে ধরে কিছুক্ষণ নাচানোর পর জনের হাতের পেশী ক্লান্ত হয়ে গেলে উনি ওকে বুকের মধ্যে জড়িয়ে ধরে ভালোমতো থাপ মারতে থাকেন। সেইসাথে জন দাঁত দিয়ে ওর স্তনবৃন্ত আলতো করে কামড়ায়, ঠোঁটে কিস করে। মিনিট দশেক থাপানোর পরে জন আবার পজিশন পাল্টান।

এবারে সুলতাকে পাশাপাশি নিয়ে শুয়ে এক হাত দিয়ে ওর একটা পা শূন্যে তুলে ধরে পিছন দিক দিয়ে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করে। সুলতাকে সামনাসামনি এই পজিশনে চুদতে দেখে আমারই বাঁড়া খাড়া হতে শুরু করে দিয়েছিল। হটাত দেখলাম সুলতা কেমন আড়ষ্ট হতে শুরু করেছে এবং ও বিছানার চাদরটা খিঁমছে ধরছে।

আমি বুঝতে পারলাম এবারে ওর আবার গুদের জল খসার সময় হয়ে এসেছে। কিন্তু আরও অবাক হয়ে গেলাম জনের অবস্থা দেখে! ওদের কি একসাথে হবে নাকি? জন ওর থাপের গতি বাঁড়াতেই থাকে… বাঁড়াতেই থাকে… আর সব শেষে সুলতাকে চেপে জাপটে ধরে উনার সমস্ত ফ্যাঁদা সুলতার নতুন গুদে ঢেলে দিয়ে বাঁড়া বের করে নেন। সাথে সাথেই যোনি থেকে ফোয়ারার মত ওর কামরসের ধারা বেরিয়ে এসে গুদে লেগে থাকা জনের সমস্ত বীর্য একেবারে ধুইয়ে দেয়।

জনের চোদন খেয়ে সুলতা প্রায় কুড়ি মিনিট বিছানায় পড়ে ছিল। জন ঘর থেকে বেরিয়ে এসে পারভেজ স্যারকে বললেন
– “ভার্জিন মেয়ে চোদার মজাই আলাদা। কিন্তু আমি জীবনে এর আগে কোনদিন কোনো ভার্জিন মেয়ে পাইনি, এমনকি আমার বউয়ের ভোদাও ফাটানো ছিল।”

– “আমার বউ অবশ্য ভার্জিন ছিল, কিন্তু আমার বয়স কম ছিল বলে সেরকম মজা পায়নি। তারপরে অবশ্য জীবনে আর কোনোদিন কুমারী মেয়ে জোটেনি।“
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#9
মিনিট কুড়ি পরে পারভেজ বেডরুমে এসে দেখলেন অপূর্ব সন্দরী সুলতা উলঙ্গ অবস্থায় বিছানায় শুয়ে রয়েছে। সকালের সূর্যের আলোয় আলোকিত তুষারে ঢাকা শুভ্র পর্বতশৃঙ্গের ন্যায় সুলতার উদ্ধত স্তনযুগল যেন উনারই বিহারের অপেক্ষায় প্রতীক্ষা করে রয়েছে।

উনি দেরী না করে ওর নমনীয় শরীরের উপর ঝাঁপিয়ে পড়লেন এবং দুইহাত দিয়ে সেই অবিস্মরণীয় মাই কর্ষণ করতে করতে একটার বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলেন। কিন্তু দীর্ঘক্ষণ ধরে এই অতুলনীয় দুদ ডলন করেও উনার কাম নিবৃত হল না। ওর পেটের উপর উঠে যুগ্ম স্তনজোড়ার মাঝে নিজের সুদীর্ঘ মোটা বাঁড়াটি প্রবেশ করিয়ে মাই দুটো একসাথে ঠেসে ধরে উনি থাপ মারতে লাগলেন।

প্রতিটা থাপের সাথে সাথে সুলতার তুলতুলে মাইজোড়া দুলে উঠছিল এবং ওর শিরের নিচে একটা বালিশ দিয়ে মাথাটা একটু উঁচু করা ছিল বাঁড়ার মুণ্ডুটা ওর চিবুকে গিয়ে না লেগে সোজা ওর ঠোঁটে গিয়ে গুঁতো মারতে থাকে।

মাঝেমধ্যে ওটা সুলতার মুখে ঢুকে নিষ্ঠীবন মেখেও বেরিয়ে আসছিল– এ যেন এক ঢিলে দুই পাখি মারা। এই অভিনব চোদার ভঙ্গির ভীষণ্ণতা অনুভব করে সুলতা পরিত্রানের আশায় দুহাত দিয়ে উনাকে ঠেলতে ঠেলতে ছেড়ে দেওয়ার জন্য মিনতি করতে লাগলেন। কিন্তু উনি তো যুবতী মেয়েদের এতো সহজে ছেড়ে দেওয়ার পাত্র নন।

মাই চুদে উনার বাঁড়াটা চোদার জন্য বেশ শক্তপোক্ত হলে উনি বক্ষবিভাজিকা থেকে বাঁড়াটা বের করলেন এবং সুলতার পা দুখানা ফাঁক করে অকুস্থলে মোটা নুনুটা ঠেকিয়ে কোমর বেঁকিয়ে জোরে এক ঠেলা মারলেন আর সেইসাথে উনার বাঁড়াটা চড়চড় করে সুলতার গুদ বিদারণ করে গভীরে ঢুকে গেল।

এতক্ষণ ধরে এক বসের থাপ খাওয়ার পরে সুলতার কুমারী যোনি যে কিছুটা উন্মুক্ত হবে, সেরকম কিছু আমার মনে হল না। পারভেজ গায়ের জোরে ধাক্কা মারার পরেও উনার ধোনের মুণ্ডুটা শুধু ওর টাইট যৌনাঙ্গে ঢুকল মাত্র। উল্টে বাঁড়ার গুতোয় সুলতা তারস্বরে চিৎকার করে উঠল দৈত্যাকার নুনুটা আকাঙ্খিত ফুটোতে ঠিকমতো ঢোকেনি বলে পারভেজ হতাশ হয়ে আরো কয়েকটা রামথাপ মারলেন এবং যতদূর সম্ভব যৌনদণ্ডটা সুলতার গুদে প্রোথিত করতে লাগলেন।

এইভাবে থাপের পর থাপ মেরে উনি উনার অশ্বকীয় শিশ্নের সাথে আমার বউকে পরিচয় করাতে লাগলেন এবং এই কঠিন পরিচয়ে সুলতা মাগোওওও… আর পারছি নাআআআ… এবার ছেড়ে দিন… প্লিসসস… বলে আর্তনাদ করতে থাকে।

প্রায় মিনিট দশেক ধরে পারভেজ সুন্দরী বউ কে একটানা চোদার পরে সুলতার সময় প্রায় হয়ে এলে, উনি ওকে বিছানা থেকে তুলে নিয়ে বড়ঘরের মাঝখানে পাতা টেবিলের কাছে গেলেন এবং ওকে মেঝেতে পা রেখে দাঁড় করিয়ে টেবিলের উপর ওর গা এলিয়ে দিলেন।

উনারা কেউই সুলতাকে টানা চুদছিলেন না– কারণ উনারা জানেন এটা সুলতার ফার্স্ট সেক্স, তাই একটানা থাপ খেয়ে ও ক্লান্ত হয়ে পড়লে উনারা ওকে চাঙ্গা রাখতে চোদন থামিয়ে সুলতাকে সতেজ হয়ে ওঠার জন্য কিছুক্ষণ বিশ্রাম দিচ্ছিলেন। সেইসাথে আমিও জানলা পরিবর্তন করার পর্যাপ্ত সময় পেয়ে যাচ্ছিলাম।

এপাশে এসে দেখি, পারভেজ এবার ওর পা দুটোকে একটু ফাঁক করে মাঝে দাঁড়ালেন এবং বাঁড়াটা গুদে ঠেকিয়ে জোরে চাপ মারেন। সঙ্গেসঙ্গে এক জোরালো চিৎকারের সাথে উনার বাঁড়াটা আবার ওর গুদে প্রায় অর্ধেকটা ঢুকে গেল। পারভেজ এবার পুরো দমে চুদতে শুরু করেন এবং সেইসাথে পিছন থেকে ওর বাতাবি লেবুর মত মাইদুটো ধরে চটকাতে লাগলেন।

দুই বস সমানে বসে সেই ব্যাপক চোদন এবং ক্রন্দিত সুলতার নিদারুণ পরিস্থিতি পরম হর্ষে অবলোকন করতে করতে মদ্যপান করতে লাগলেন। পাঁচ মিনিট চোদার পরেই সুলতা আবার গুদের জল খসিয়ে দেয়, কিন্তু পারভেজ তাতে থামে না। উল্টে একনাগাড়ে মিনিট পনেরো এভাবে টেবিল চোদা করার পর উনি অবশেষে কচি গুদ থেকে বৃদ্ধ বাঁড়া নির্গত করে সুলতাকে জিরিয়ে নেওয়ার জন্য বিরতি দিলেন।

পারভেজ তোয়ালেটা দিয়ে সুলতার গায়ে লেগে থাকা সমস্ত ক্লেদ মুছে দিলেন এবং নিজে জনের পাশে সোফায় বসে সুলতাকে দুজনের মাঝে বসালেন। এই বয়সে চুদে এক যুবতী মেয়ের গুদ থেকে পানি বের করে উনি নিজের খুব হাঁপিয়ে পড়েছিলেন। সেজন্য উনি সোফায় বসে বিশ্রাম নিতে নিতে হাতে এক গ্লাস মদ নিয়ে পান করতে লাগলেন এবং অন্য হাতটা আমার বউয়ের কাঁধের উপর দিয়ে নিয়ে গলা জড়িয়ে ধরে ওর মাই টিপতে লাগলেন।

দুই আঙুল দিয়ে স্তনবৃন্তটা আলতো করে চেপে ধরে মোচড়াতে মোচড়াতে উনি জনের কাছে জিজ্ঞসা করলেন
– “আপনি এমন সুন্দর মাই আগে কখনো দেখেছেন?”
– “হ্যাঁ, ছবিতে দেখেছি। কিন্তু কোনোদিন ধরে দেখিনি।”
– “এরকম গুদ?”
– “না, এরকম ভ্যাজাইনা কখনো পায়নি। এমনকি কোন পর্নেও দেখিনি!”
– “পর্নে তো সব বেশ্যাদের গুদ। চুদে সব খালখাল করে রাখা!”

পারভেজের সঙ্গে গল্প করতে করতে জন সুলতার নগ্ন শরীরে হাত বুলিয়ে ওকে আদর করতে থাকেন। এরই ফাঁকে একবার তিনি নিজের গ্লাসের মদ ওর বুকের উপর ঢেলে দিয়ে ওর মাই চেটে–চুষে উনি সেই স্তন–ধোয়া সুরা পান করেন। এইভাবে দুইজনের মিলিত শৃঙ্গারে সুলতা বেশ চাঙ্গা হয়ে উঠলে পারভেজ জনকে বললেন
– “যাই এবার চুদে ফ্যাঁদাটা বের করি। মাল জমে বাঁড়াটা কেমন টনটন করছে”
– “যান, আসল কাজটা সেরে আসুন।”

পারভেজ ওকে তুলে নিয়ে বেডরুমে চলে গেলেন এবং ওদেরকে অনুসরণ করে আমি ওইপাশে গিয়ে দখি পারভেজ আবার ওকে খাটে ফেলে চুদতে শুরু করেছেন। বস এর ভারী শরীরের চাপে সুলতার মখমলের মতো তনু পিষে যেতে লাগলো, থাপের ঠেলায় ওর জিভ বেরিয়ে আসছিল।

আমি অবাক হয়ে পারভেজকে দেখছিলাম। এই বুড়ো বয়সেও চোদার কি ক্ষমতা! মনে হয় আজ উনি ওষুধ বা ভায়াগ্রা খেয়ে মাঠে নেমেছেন। এই এসি ঘরেও সেই চরম উত্তেজনাময় বর্বর ব্যভিচারী সঙ্গমের ফলে দুজনেই দরদর করে ঘামছে।

দুজনের ঘর্মাক্ত শরীরের উষ্ণ ঘর্ষণের ফলে উৎপন্ন কচকচ… ফচফচ… থপাস–থপাস… রতিধ্বনি সুলতার শীৎকার–চেঁচামেচিকে ছাপিয়েও পুরো ঘর মুখরিত করে আমার কানে ভেসে আসছিল। প্রায় দশ মিনিট ধরে দারুণ চোদনের পরে আমার বস আমার সুন্দরী বউ এর গুদে নিজের মূল্যবান মাল ঢেলে ওকে আঁকড়ে ধরে দুই স্তনের মাঝে গভীর বক্ষবিভাজিকায় নিজের মুখ ডুবিয়ে শরীরের উপর পড়ে থাকেন।

বীর্যপাতের পর পারভেজের লিঙ্গ আস্তে আস্তে নেতিয়ে পড়তে লাগতে লাগলো এবং নিজে থেকেই সুলতার গুদ থেকে বেরিয়ে এলো। দেখে মনে হচ্ছে, উনার নেতানো লিঙ্গের আয়তনও আমার উত্তেজিত লিঙ্গের থেকে বড়। বাঁড়া বেরিয়ে আসতেই আমি দেখলাম সুলতার গুদ বেঁয়ে পারভেজের গাঢ় বীর্য চুইয়ে চুইয়ে পড়ছে।

জড়াজড়ি অবস্থায় দুজনে অনেকক্ষণ শুইয়ে থাকার পরে পারভেজ উঠে পাশের ঘরে গেলেন এবং সেই তোয়ালেটা ভিজিয়ে নিয়ে এসে ওর ঘাম, গুদে লেগে থাকা ফ্যাঁদা মুছে পরিষ্কার করে দিলেন। পিছন পিছন কুমার ঘরে ঢুকলেন এবং উনি নিজের জামাটা খুলে ল্যাংটো হয়ে আস্তে আস্তে খাটে উঠলেন।

পারভেজ সরে যেতেই কুমার ওর আবেদনময়ী শরীরের উপর বুভুক্ষের মতো হামলে পড়লেন। বালুঘড়ির মতো নারীসুলভ ভেজা শরীরে আদর করে কুমার শিহরণে পাগল হয়ে যাচ্ছিল। চটকা চটকি করে দুজনে উত্তেজনার চরম শিখরে পৌঁছালে, কুমার ওকে উঠিয়ে ডগি স্টাইলে বসিয়ে দিলেন।

তারপর উনি ওর পিছনে গিয়ে নিজের লম্বু বাঁড়াটাকে ধরে একবার সুলতার এই পোঁদে আরেকবার ওই পোঁদে চাপড় মেরে মেরে ওটাকে চোদনের পক্ষে উপযুক্ত মজবুত বানাতে লাগলেন। জন একজন আফ্রিকান নিগ্রো এবং পারভেজের জন্ম লেবাননে, তাই উনাদের পোড় খাওয়া লিঙ্গ ওরকম দানবীয় হওয়াই স্বাভাবিক। কিন্তু উনাদের মতো বিশালাকার না হলেও সুলতার কচি গুদের পক্ষে যথেষ্ট বড় কুমারের শিরা–উপশিরা রঞ্জিত এবড়োখেবড়ো দেশী বাঁড়ার সাইজ দেখে আমি বেশ আশ্চর্যই হলাম।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#10
আমার বউয়ের লদকা পোঁদে গোটাকয়েক বাড়ি খেয়ে শিশ্নটা কাঠের ডাণ্ডার মতো শক্ত হয়ে উঠলে, উনি ওটাকে ধরে ওর কমলালেবুর কোয়ার মতো যোনিওষ্ঠদুটির মাঝে ঠেকিয়ে ধরলেন এবং পিছন থেকে জোরে এক চাপ মেরে সেটাকে যতদূর সম্ভব সুলতার গুদস্থ করার চেষ্টা করলেন। উনার লম্বা বাঁড়াটা সুলতার গুদে ঢুকিয়েই কুমার প্রচণ্ড বেগে থাপানো শুরু করেন।

আমার মিষ্টি বউকে এমন ক্ষিপ্ততার সঙ্গে থাপাচ্ছেন, যে আমি তা কল্পনাও করতে পারছি না। উনার দুটো রাম চোদন খেয়েই সুলতা যৌনক্লেশে চেঁচিয়ে-মেচিয়ে ককিয়ে কেঁদে ওঠে। ওর আর্তনাদ শুনে জন পাশের ঘর থেকে ছুটে এসে দেখেন সুলতা এত জোরে জোরে উনার এক কর্মচারীর থাপ খাচ্ছে যে ওর সুন্দর মাই দুখানা শূন্যে দুলেই চলেছে।

সেই উদ্দণ্ড থাপের ঠেলায় সুলতা ঠিকমতো ব্যালেন্স না রাখতে পেরে বারবার বিছানায় যাচ্ছে এবং কুমার ওর চুলের মুঠি ধরে টেনে ওকে আবার ঠিক জায়গা মতো নিয়ে আসছে। ক্রন্দিত সুলতা সমানে ফুঁপিয়ে ফুঁপিয়ে কুমারকে অনুরোধ করেছ চলেছে থামার জন্য।

কিন্তু উনার কোন থামাথামির লক্ষণ নেই, উল্টে এই পরিশ্রমী চোদাচুদির ফলে, দুজনেই একেবারে ঘেমে নেয়ে গেল। ও কি আমার ঘরের বউকে চুদছে, নাকি কোন রাস্তার রেন্ডিকে থাপাচ্ছে? সুলতার পীড়া দেখে আমারই কুমারের উপর ভীষণ রাগ হতে লাগলো। কিন্তু ঘামে ভেজা সুলতা যত থাপ খাচ্ছে ততই ওকে আরও আরও সেক্সি লাগছে।

তবে কি সত্যিই জোর করে তিনজন বস আমার বউকে ওদের বেশ্যায় রূপান্তরিত করছে? আমার মিষ্টি বউ, আমার একমাত্র ভালবাসা, স্বামীর চাকরি বাঁচাতে নিজেকে তিন কামুক বসের হাতে সঁপে দিয়েছে। কিন্তু আমার এ দৃশ্য মোটেও ভালো লাগছিল না।

এই সময় হঠাৎ করে ডগি স্টাইল-এ বসে থাকা মিনির সাথে জানলার এপারে থাকা আমার চোখাচোখি হল। সেই লাল অশ্রুভরা করুণ চোখের দিকে আমি তাকাতে পারলাম না। ওর নির্বাক মলিন মুখ যেন আমাকে নিঃশব্দে বলতে চাইছে, আমি ওর এই অপমানজনক কলঙ্কময় দৃশ্যের সাক্ষী না হই। কিন্তু তিনজন দস্যুর হাতে তুলে দিয়ে, আমি যে ওকে ছেড়ে থাকতে পারব না।

এদিকে কুমার এতটাই একাগ্রতার সঙ্গে আমার বউকে চুদছিল যে, জন কখন এই ঘরে এসেছে তা উনি দেখতেই পাননি। উনি এগিয়ে এসে কুমারের কাঁধে হাত রাখতেই, কুমার বসকে দেখে চমকে উঠলেন।
– “ও স্যার, আপনি কখন এলেন?”
– “এই এই চেঁচামেচি শুনে দেখতে এলাম।”
– “তা দাঁড়িয়ে আছেন কেন? আসুন না…”
– “না না থাক, এখন তুমি একাই সেক্স কর।”
– “না না স্যার, আপনি এলে মালটা একটু কম চেঁচাবে।”
– “তাহলে তুমি বলছ আমাকে তোমাদের সাথে যোগ দিতে?”
– “একদম স্যার, এ তো আপনারই মাল!”

সুলতার অবস্থা উপলব্ধি করে আমি ভাবছিলাম এই জাহান্নাম ছেড়ে আমি বেরিয়ে আসব। কিন্তু দুজনের এই নতুন মতলব শুনে আমি আর যেতে পারলাম না। কুমারের আহ্বান শুনে জন বাঁড়া নাচাতে নাচাতে আমাদের দুজনের দৃষ্টির মাঝে এসে দাঁড়ালেন এবং কুমারের থাপে যেই সুলতা শীৎকার করে উঠলো অমনি উনার বাঁড়াটা ওর মুখে ঢুকিয়ে দিয়ে থাপানো শুরু করলেন।

কুমারের বুদ্ধিটা কাজে এলো, সুলতা এখন আর চেঁচাচ্ছে না। মুখে একটা অতিকায় বাঁড়া গুঁজে রাখার জন্য উনার থাপের তালে তালে ও শুধু গুঙিয়ে উঠছিল। কুমারের মতলবে সুলতার এই পরিণতি দেখে উনার প্রতি আমার রাগ আরও বেড়ে দ্বিগুন হয়ে গেল। তবে কিছুক্ষণের মধ্যেই ওরা দুইজনে একই ছন্দে চলে এলো।

একই সঙ্গে জন ও কুমার সামনে ও পিছন থেকে সুলতার মুখে গুদে থাপাচ্ছিল এবং সুলতাও ওদের থাপ মারার ছন্দে ছন্দে কম্পিত হচ্ছে। জন সামনে থেকে ওকে অবলম্বন দিচ্ছিল বলে ওর আর পড়ে যাওয়ার ভয় নেই, তাই এই সুযোগে কুমার ওর মাইদুটো নিয়ে খেলতে লাগলেন।

কুমারের লিঙ্গ যতই বড় হোক না কেন, উনাদের দুজনের মতো ওর দম নেই। সুলতার অর্বাচীন টাইট গুদের কামড়ে পাঁচ মিনিটের মধ্যেই উনার বীর্যপাতের উপক্রম হল। তাই তাড়াতাড়ি গুদ থেকে লিঙ্গ বের করে উনি উনার উত্তেজনা প্রশমিত করার চেষ্টা করলেন।

কিন্তু সমানে এরকম একটা সেক্সি মাল থাকলে পুরুষের উত্তেজনা প্রশমিত হওয়ার কথা নয়। সুলতার চুমু খেয়েই আমার বাঁড়া টনটন করে উঠত, আর সেখানে কুমার তো ওকে চুদেছেন। যাইহোক, বাঁড়া বের করে নেওয়ার সাথে সাথেই ওর নগ্ন রূপ দেখে গুদের বাইরেই উনার রেতঃপাত হল। হাত মেরে মন ভোলানো কুমার হয়তো কখনো প্রত্যাশাই করেন নি যে বসের সামনে এরকম ঘটনা ঘটবে। উনি লজ্জায় মুখ নিচু করে বিছানা থেকে নেমে ঘর থেকে রেবিয়ে যেতে লাগলেন।

জন উনার কর্মচারীর এই অবস্থা দেখে উনাকে স্বান্তনা দিয়ে বললেন
– “আরে এতো লজ্জা পাচ্ছ কেন? তোমার মতো আজ আমারও অনেক তাড়াতাড়ি ইজাকুলেশন রয়েছে।”

বসকে বারে তোলার জন্য কুমার দূরে দাঁড়িয়ে অধোবদনে উত্তর দিলেন
– “কি যে বলেন না স্যার? সেক্সের ব্যাপারে আপনি আর পারভেজ স্যার হলেন সবার বস। আমার মতো দেশী মালের সাথে আপনাদের তুলনা!”

করমচারীর মুখে নিজের প্রসংশা শুনে গর্বে জনের বুক ফুলে উঠলো। প্রশস্তি বাক্যের বকশিস হিসাবে উনি কুমারকে একটি টিপস দিলেন
– “আর একটু স্লোলি সেক্স করতে হয়। তাহলে অনেকক্ষণ ধরে সেক্স করা যায়।”
– “ঠিক আছে স্যার। মনে থাকবে।”
– “কুমার, দেখ তো পিছনের সুইমিং পুলটায় জল আছে কিনা?”
– “হ্যাঁ স্যার, দেখছি।”

বলে কুমার ঘর থেকে বেরিয়ে গেলেন এবং জন একলাফে বিছানায় উঠে সুলতার পাশে শুয়ে পড়লেন। সুলতাকে বুকে জড়িয়ে ধরে ওকে আদর করতে করতে উনি ওর সাথে ফিস ফিস করে নানান খোশগল্প করতে লাগলেন।

বাইরে থেকে আমি মৃদুস্বরের সেসব গল্প আমি কিছুই শুনতে পেলাম না। তাই একটু পিছনদিকে সরে এসে আমি চেয়ে দেখলাম কুমার পাম্প চালিয়ে পুকুরটা পুরো কানায় কানায় ভরছেন এবং পারভেজ স্যার হাতে মদের বোতলটা নিয়ে হাতির মতো থপথপ করে বাইরে বেরিয়ে এলেন।

উনি কুমারকে জিজ্ঞাসা করলেন
– “কি কুমার? পুল রেডি করছ?”
– “হ্যাঁ স্যার, জন সাহেব বললেন…”
– “বাঃ, বেশ! এই গরমে সুইমিং পুলে বেশ মজা হবে।”

বলে উনি পুলের পাশে ছায়ার মধ্যে সাজানো একটা আরাম কেদারায় নিজের শরীর এলিয়ে দিলেন। মনে এই জলহস্তীর মতো শরীর নিয়ে উনি বেশিক্ষণ দাড়িয়ে থাকতে পারেন না। আমি আবার জানলার পাশে এসে ঘরে উঁকি দিয়ে দেখলাম, জন বিছানায় কিনারায় পা ঝুলিয়ে বসে আছেন এবং সুলতা উনার কোলের উপর মুখোমুখি বসে আছে।

জন ওকে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে মত্ত এবং সেইসাথে একহাত দিয়ে সুলতার কোমল পোঁদ টিপতে ব্যস্ত। আমি ভালমতোই বুঝতে পারছি উনি আমার বউয়ের মুখে জিভ ঢুকিয়ে ওর গোলাপি জিভ নিয়ে নাড়াচাড়া করছেন।

এরইমধ্যে বাধ্য চাকরের মত কুমার এসে উনাকে বলে গেলেন
– “স্যার, পুল রেডি।”
– “ঠিক আছে, তুমি যাও। আমি আসছি”

একথা বলে জন আলিঙ্গনবদ্ধ সুলতাকে কোলে নিয়েই উঠে দাঁড়ালেন এবং আমি দেখলাম উনার কম্পমান রাক্ষুসে বাঁড়াটা ওর পোঁদের খাঁজে থপাস থপাস করে চপেটাঘাত করছে। এই নয়া উত্তেজক মিথুন মূর্তি দেখে কুমার যেতে গিয়েও দাঁড়িয়ে পড়লেন। জন কুমারকে দেখে বললেন
– “কুমার, এদিকে এসো তো।”

বসের আদেশ শুনে কুমার এগিয়ে এসে জিজ্ঞাসা করলেন
– “স্যার, কি দরকার বলুন।”
– “আমি এখান থেকে দেখতে পারছি না তো, তাই তুমি যদি আমার ডিক এর ভ্যাজাইনাতে একটু ঢুকিয়ে দিতে…”
– “অবশ্যই স্যার”

কুমার নিচু উনার হয়ে উনার অতিকায় বাঁড়াটা ধরে সুলতার নহলী গুদের মুখে ঠেকিয়ে ধরে বললেন
– “স্যার, এবার ওকে একটু নিচু করুন।”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#11
জন কোলের মধ্যে জাপটে ধরে রাখা সুন্দরী সুলতাকে একটু ঢিল দিলেন এবং শূলে চড়ানোর মত ও নিজের শরীরের ভারেই বাঁড়ার উপর একদম গেঁথে বসে যেতে লাগলো। সুলতা তাড়াতাড়ি নিজের দুইপা দিয়ে উনার কোমর পেঁচিয়ে ধরে নিজের পতন রোধ করার চেষ্টা করল কিন্তু ঈষৎ ঘর্মাক্ত চকচকে কালো এবং চকচকে ফর্সা এই যুগলের মধ্যে ঘর্ষণ বল প্রায় নেই বললেই চলে।

উঃ… বাবাগোওও… বলে ককিয়ে শীৎকার করতে করতে সুলতা উনার মসৃণ শরীর বেঁয়ে পিছলে নেমে আসতে লাগলো যতক্ষন না পর্যন্ত পুরো বাঁড়াটা ওর গুদে ঢুকে উনার বোম্বাই পেঁয়াজের মত উনার বীচিটা যোনির মুখে আটকে ওর পতন রোধ করে।

এ দৃশ্য না দেখলে আমি জানতেই পারতাম না যে একজন সতী–সাবিত্রী কুমারীও যোনিতে কত বড় লিঙ্গ ধারণ করতে পারে! জন এই ব্যাপারে অভিজ্ঞ বলে উনি প্রাণপণ চেষ্টা করে পুরো লিঙ্গটা ওর গুদে ঢুকিয়ে সুলতার সম্পূর্ণ যোনিপথটা উন্মুক্ত করে সেই অক্ষত যোনিপথগাত্রে উনি নিজের বাঁড়ার ডলন দিতে চেয়েছিলেন। উনি উনার মজবুত শক্তিশালী একহাত দিয়ে ওর কোমর পেঁচিয়ে ধরলেন এবং আরেকহাত দিয়ে ওর নমনীয় নিতম্ব খিঁমছে ধরে ওকে ধীরে ধীরে নাচাতে লাগলেন।

যোনিরসে ভিজে শশার মতো চকচকে কালো বাঁড়াটা ক্রমাগত সুলতার গুদ থেকে মন্থরগতিতে বেরিয়ে আসছে এবং ওর অভিকর্ষের টানে সেটা দ্রুত ওর অপ্রশস্ত গন্তব্যে প্রবেশ করছে। রতিতৃপ্ত নিপীড়িতা সুলতা উনার বুকের মধ্যে বন্দিনী হয়ে দুইহাত দিয়ে উনার গলা জড়িয়ে ধরে ও দুইপা দিয়ে উনার কোমর পেঁচিয়ে ধরে যতদূর সম্ভব পতনের গতি হ্রাস করার চেষ্টা করতে লাগলো এবং সেইসাথে কামযন্ত্রনায় উঃউঃউঃ… আঃআঃআঃ… প্লিজ… উঁহুহুউউ… করে গোঙাতে লাগলো।

যতই বস আমার সুন্দরী বউকে জোর করে ;., করুক না কেন, তবুও দাঁড়িয়ে দাঁড়িয়ে এরকম উদ্দীপক ভঙ্গিমাতে আমি আমার বউকে কোনোদিন থাপাতে পারব না বলে, এই অশ্লীল দৃশ্য সামনাসামনি দেখে আমার বেশ সুখানুভূতিই হচ্ছিল। আবার সেইসঙ্গে ভালোবাসার টানে সুলতার প্রতি আমার দুঃখও হতে লাগলো।

যাইহোক, তাকিয়ে দেখলাম জন আমার বউকে কোলে নিয়ে থাপাতে থাপাতেই ধীরে ধীরে অগ্রসর হয়ে ঘর থেকে বেরিয়ে গেলেন। আমি চোরের মত পিছনদিকে সরে এসে একটা ঝোপের আড়াল দিয়ে দেখি পারভেজ জলের মধ্যে সুইমিং পুলের একটা সিঁড়ির উপর বসে মদ খাচ্ছেন এবং কুমার পাশে দাঁড়িয়ে উনার সাথে গল্প করছেন।

কিছুক্ষণের মধ্যেই জন ক্রন্দনরতা সুলতাকে নিয়ে ঘর থেকে বেরিয়ে পুলের ধারে এসে দাঁড়ালেন এবং ওদের এই চোদার আসন দেখে পারভেজ আনন্দে বলে উঠলেন
– “ওয়াও! বিউটিফুল ট্রি–ক্লাইম্বিং স্টাইল! আমার অনেকদিনের ইচ্ছে ছিল যে, আমি এই পজিশনে সেক্স করব।”

কুমার পাশ থেকে জিজ্ঞাসা করলেন
– “তা করছেন না কেন? অজিতের বউটা তো রয়েছে!”
– “না না এখন বুড়ো হয়ে গেছি, গায়ে আর ওরকম জোর নেই। তারউপর এখন অনেক মোটাও হয়ে গেছি, ওকে ধরে উঁচুই করতে পারব না।”

বসের হতাশা শুনে কুমার উনাকে তেল মারতে লাগলেন
– “সে ঠিক কথা, এই বুড়ো বয়সে ওরকম ডেঞ্জারাস পজিশনে সেক্স না করাই ভালো। পড়ে–টড়ে গেলে বিপদ আছে।”
– “কুমার, আমার পরিবর্তে তুমি না হয় আজকে এই পজিশনে একবার ট্রাই করে দেখ।”

নিজের যে কতটা শক্তি ও চোদার ক্ষমতা আছে তা কুমার একটু আগেই টের পেয়েছেন। তাই উনি বসকে বারণ করে বলেন
– “না না স্যার, আমার গায়ে অত বল নেই।”

দুজনের এই কথোপকথন শুনে জন মিচকি হেসে বীরদর্পে সুন্দরীকে চুদতে লাগলেন। জ্যৈষ্ঠের গরমে দুপুরের প্রখর রোদের মধ্যে দাঁড়িয়ে দুজনেই দরদর করে ঘামছিল, এবং জটকা–পটকি অবস্থায় একজনের শরীরের স্বেদ আরেকজনের সাথে আদানপ্রদান হতে থাকে। প্রতিবারই উনার পেল্লাই বাঁড়াটা সুলতার গুদে পুরোটা ঢুকে গিয়ে নারী শরীরের সবচেয়ে সংবেদনশীল জি–স্পটে আঘাত হানতে থাকে এবং সেইসাথে বাঁড়ার গোঁড়াটা ওর ভগাঙ্কুর ডলে দিতে থাকে।

আমি বুঝতে পারছি এরকম শিহরণ জাগানো রোমাঞ্চকর সঙ্গমের ফলে সদ্যবিবাহিতা সুলতা আর নিজের কামরসের বাঁধ বেশিক্ষণ আটকে রাখতে পারবে না। প্রত্যাশিত ভাবেই দুই–তিন মিনিট পরে সুলতা উনার কোলের মধ্যে কয়েকবার কেঁপে উঠল এবং আমি তাকিয়ে দেখলাম জনের বাঁড়া বেঁয়ে উষ্ণ রসস্রোতের ধারা বাহিত হয়ে উনার পা দুখানা ভাসিয়ে দিচ্ছে।

জলখসার পরেও জন ওকে কোলছাড়া করলেন না, কারণ উনি জানেন এই অর্গাসমের মুহূর্তে যদি উনি ওকে কোল থেকে নামিয়ে দেন তাহলে ও ঠিকমতো দাড়াতেই পারবে না। তাই উনি ওকে শিশুর মত আরও কিছুক্ষণ আগলে ধরে রাখলেন এবং উত্তেজনা কিছুটা কমলে উনি সুলতাকে পুকুরের জলে ছুঁড়ে ফেলে দিয়ে নিজেও ঝাঁপিয়ে পড়লেন।

পারভেজ এগিয়ে এসে ওকে লুফে নিলেন এবং জলের মধ্যে সবাই হালকা বলে উনিও সুলতাকে কোলের মধ্যে জড়িয়ে ধরে বহুদিনের ইচ্ছা নিজের সেই অসম্পাদিত সেক্স পজিশনটি এবার সম্পন্ন করতে চললেন। অভিজ্ঞ জন এগিয়ে এসে উনার বাঁড়াটা ওর গুদে সেট করে বললেন
– “পুশ!”

ডাঙায় পৃথিবীর টানে মেয়েটা নিজে থেকে বাঁড়ার উপরে নেমে এলেও, জলে সেসবের কোন সুবিধা নেই। তাই দুজন বস ওকে দুদিক থেকে চেপে ধরে জোর করে ওকে পারভেজের মোটা দৈত্যবৎ বাঁড়ার উপরে ঠেসে বসিয়ে দিলেন।

জলের মধ্যে উনার বাঁড়াটা আমার বউয়ের গুদের মধ্যে কতখানি ঢুকেছে তা আমি উপর থেকে দেখতে পেলাম না, তবে সুলতার শীৎকার শুনে আমি বুঝলাম সেই পরিমাণটা মোটেও ওর পক্ষে সুখপ্রদ নয়। দুজনেই দুপাশ দিয়ে ধরে ওকে নাড়াতে লাগলেন এবং সেই থাপের তালে তালে পুকুরের জল ছলাত ছলাত করে উঠলো।

আস্তে আস্তে সুলতার চিৎকার কষ্টদায়ক গোঙানি ও ফোঁপানিতে পরিণত হলে জন ওদের দুজনের কাছ থেকে সরে গিয়ে পুলের ধারের দিকে গিয়ে দাঁড়ালেন এবং মদ খেতে খেতে উনি কুমারের সাথে কখনো আমার বউয়ের সৌন্দর্য নিয়ে কখনো কোম্পানি নিয়ে গল্প করতে লাগলেন।

পারভেজের ঘাড়ের মধ্যে মুখ গুজে রাখা সুলতা বুড়োর ভয়ানক থাপ গিলতে গিলতে ঝোপের আড়ালে আমাকে দেখতে পেল। যে সুলতা আগে আমাকে ছেড়ে এক মুহুর্তও থাকতে পারত না সেই সুলতা এখন এত অত্যাচার নিপীড়ন ও অপমানের পরে নিজেকে উচ্ছিষ্ট পতিতা মনে করে আমাকে চোখ দিয়ে ঈশারা করে বলল আমি যেন ওকে এই যৌনপুরীতে একা ফেলে এখান থেকে বিদায় হই।

ওর এই করুন আবেদন আমি আর ফেরাতে পারলাম না। এত থাপ খাওয়ার পরেও সুলতার এই ঈশারা চতুর পারভেজের মনে সন্দেহ হয়। কাকে ঈশারা করছে তাই দেখতে উনি পিছন ফিরে তাকালেন। আমি তাড়াতাড়ি সেই জায়গা থেকে গেলাম। কাউকে দেখতে না পেয়ে পারভেজ কুমারকে ডেকে বললেন
– “কুমার, ওদিকে গিয়ে একটু দেখত, কেউ আছে কিনা? আমার মনে হচ্ছে কেউ আমাদের লুকিয়ে লুকিয়ে দেখছে।”
– “ঠিক আছে স্যার।”

সুতরাং এই বাড়ির ত্রিসীমানায় থাকা আর আমার পক্ষে নিরাপদ বলে মনে হল না। আমি তাড়াতাড়ি প্রধান ফটকের দিকে ছুটে গেলাম। এক দারোয়ান আমাকে দেখে বলে উঠলেন
– “চললেন? বউকে দেখা হয়ে গেল?”
– “হ্যাঁ হয়ে গেল”

বলে আমি তাড়াতাড়ি সেই গেস্টহাউস থেকে বেরিয়ে এলাম।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#12
আমি মনের দুঃখে তাড়াতাড়ি সেই গেস্ট–হাউস থেকে বেরিয়ে এলাম। পাঁচিলের ওপাশে আমার প্রেয়সী বউয়ের সাথে বসরা কি করছে তাই ভেবে ওর প্রতি আমার খুব চিন্তা হতে লাগলো। এদিকে সকাল থেকে কিছু মুখে দিই নি বলে পেটে তখন ছুঁচোরা ডন মারছিল।

এই গ্রাম্য এলাকায় আশেপাশে কোন খাওয়ার হোটেলও দেখলাম না। অগত্যা একটু এগিয়ে গিয়ে দেখলাম দূরে রাস্তার ধারে একটা ধাবা মত দেখা যাচ্ছে। অতএব সেখানে গিয়ে আমি দুপুরের খাওয়া সেরে নিলাম।

বসের তাড়া খেয়ে পালিয়ে এলেও আমার মন কিন্তু সেই গেস্ট হাউসের ভিতরেই পড়ে আছে। তাই কোনরকমে খাওয়া–দাওয়া সেরে ফিরে এসে আমি পাঁচিলের চারপাশ দিয়ে ঘুরতে ঘুরতে ওপাশের অশ্লীল দৃশ্য দেখার জন্য কোন উঁকি মারার জায়গা খুঁজতে লাগলাম।

কিন্তু নিরেট ইটের বানানো প্লাস্টার করা উঁচু দেওয়ালে একটাও ফাঁকফোকর খুঁজে পেলাম না। ভাবলাম দারোয়ানদের বলে দেখি, ওরা আবার আমাকে ভিতরে ঢুকতে দেয় কিনা। কিন্তু সিংহদুয়ারের সামনে এসে দেখি ওরা সেখানে আর নেই এবং গেটে তালা ঝুলছে। হয়তো ওরা ভাত–ঘুম দিতে গেছে, অথবা বসের নির্দেশেই তালা ঝুলিয়ে কোথাও ভেগে পড়েছে।

– “আঃ… লাগছে… প্লিজ ওইখান থেকে হাত সরান… উঃ…”

হটাত করে সুলতার এমন করুণ আর্তনাদ শুনতে পেয়ে আমা উদ্বেগ আরও বেড়ে গেল। ভাবলাম দেওয়াল টপকে ভিতরে ঢুকব, কিন্তু অনুপ্রবেশকারীদের রোখার জন্য পাঁচিলের উপরে আবার তারকাটার বেড়া লাগানো রয়েছে। অনেক খোঁজাখুঁজি করে শেষে বাড়ির পিছনে আরেকটা পুরু লোহার পাতে মোড়া ছোট গেট দেখলাম। কিন্তু লক্ষ্মীন্দরের নিশ্ছিদ্র বাসরঘরের মতো এই দরজাতেও দারোয়ানের চোখ রাখার জন্য একটা ছোট চৌকাকার পীপ–হোল দেখতে পেলাম। সেখানে চোখ রেখে ভিতরের দৃশ্য দেখতেই বিস্ময়ে আমার চক্ষু ছানাবড়া হয়ে গেল।

দেখলাম জন সুলতাকে জল থেকে তুলে, পুলের পাশেই সাজানো একটা হেলানো আরাম–কেদারার উপর উবুড় করে শুইয়ে দিয়ে ওকে চেপে ধরে আছেন এবং পারভেজ স্যার ওর পিছনে দাঁড়িয়ে পোঁদ ধরে উঁচু করে ওর পুঁচকে পায়ু ছিদ্রে একটা আঙুল ঢুকিয়ে হস্তমৈথুন শুরু করছেন। এদিকে অনুভূতিপ্রবণ গুহ্যদ্বার থেকে হাত সরানোর জন্য সুলতা উনাকে সমানে মিনতি করে চলেছে এবং উনি হাসিমুখে ওর পোঁদের ফুটোতে থুথু লাগিয়ে পিচ্ছিল করে সমানে খেঁচে চলেছেন।

যে পারভেজ স্যারকে আমি শুধু কোম্পানির দুই–একটা পার্টি ছাড়া আর কোনোদিন অফিসে দেখিনি, আমার বউয়ের সাথে তাকে এমন জঘন্য কার্য করতে দেখে আমি ভীষণ ক্রুদ্ধ হলাম। অসহায় সুলতার শীৎকার শুনে উনার প্রতিও আমার মনে মনে ভীষণ রাগ হতে লাগলো।

এরই মধ্যে কুমার ঘর থেকে বেরিয়ে এসে পারভেজ স্যারের হাতে একটা লম্বা শিশি দিলেন এবং উনি সেই শিশি থেকে কোন তৈলাক্ত তরল আমার বউয়ের নিতম্বের খাঁজে ঢেলে দিয়ে আরও দ্রুত খেঁচতে লাগলেন। কুত্তীর মতো চেয়ারের উপর বসিয়ে রাখা সিক্ত সুলতার তৈলাক্ত পোঁদ দুপুর রোদে মুক্তোর মতো চকচক করছিল।

অভদ্র কুমার পাশ থেকে বলে উঠলেন
– “হোলটা একটু বড় হয়েছে, স্যার এবার আপনি আরেকটা আঙুল ঢোকান।”
– “দাঁড়াও কুমার! এতো তাড়া কিসের?”

বলে উনি এক আঙুল দিয়েই একমনে ওর পায়ু খেঁচা চালিয়ে যেতে লাগলেন। তবে আমাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হল না, সুলতার গোঙানি একটু কমলে উনি সঠিক সময় বুঝে দুটো আঙুল ওর মলদ্বারে প্রবেশ করিয়ে দিলেন। সুলতা আবার ব্যথায় চিৎকার করতে উঠলো।

কিন্তু স্বাভাবিক ভাবেই উনি সেদিকে কোনোরকম ভ্রূক্ষেপ না করে আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে জোরদার হাত মেরে ওর পায়ু ছিদ্রটাকে ওদের লিঙ্গ ধারণের জন্য যতদূর সম্ভব প্রসারিত করতে লাগলেন। প্রায় পাঁচ মিনিট ধরে এইভাবে হস্তমৈথুন করে উনি যখন বুঝলেন সুলতা দুই আঙুলের সঙ্গেও নিজের কমনীয় শরীরকে ধীরে ধীরে মানিয়ে নিতে শুরু করেছে তখন তিনি গুহ্যদ্বার থেকে আঙুল দুটি বের করে তাড়াতাড়ি নিজের দর্শনীয় লিঙ্গটা মলদ্বারে ঠেকিয়ে ধরলেন।

গুহ্যদ্বারে এক পুরুষের লিঙ্গের ছোঁয়া পেলেই ও হাহাকার করে উঠল
– “আপনাদের পায়ে পড়ি, প্লিজ এটা করবেন না!”
– “আরে এতো ভয় পাচ্ছ কেন, সোনা? একটুও ব্যথা লাগবে না। উল্টে আরও বেশি মজা পাবে।”
– “আআআঃ…”
পারভেজ সজোরে উনার লিঙ্গের মুণ্ডুটা আমার বউ এর আচোদা পুটকির মধ্যে ঢুকিয়ে দিয়েছেন। সফলভাবে কার্যসিদ্ধির আনন্দে তিনজন হেসে উঠলেন। জন সুলতাকে ছেড়ে দিয়ে ওর পিছনে এসে ঝুঁকে ভালোভাবে পর্যবেক্ষণ করতে লাগলেন পারভেজের লিঙ্গটা কতখানি ওর পুটকির মধ্যে প্রবেশ করেছেন এবং সেই শিশি থেকে কিছুটা তেল দুজনের সংযোগস্থলে ঢেলে দিলেন। পারভেজ এবার ওর কোমর ধরে ধীরে ধীরে আকর্ষণ করে পায়ুতে যতদূর সম্ভব নিজের বাঁড়াটা গেঁদে দিতে লাগলেন।

“উরে বাবা… উহুউউউ… মাগোওও… আআআঃ… আমায় ছেড়ে দিন… উরেএএ… আর পারছি না…” বলে আকুতি করতে করতে সুলতার দুচোখ দিয়ে কয়েক ফোঁটা অশ্রু ঝরে পড়ল।

মটু বস দুহাত দিয়ে ওর তন্বী কটিদেশ চেপে ধরে উনার বাঁড়াটা একবার আমার বউ এর মারাত্মক টাইট পায়ু থেকে মুণ্ডু অবধি টেনে বের করছেন আবার সেটাকে পায়ুস্থ করছেন। স্বাভাবিক ভাবেই ক্রমশ থাপের গতি বৃদ্ধি পেল এবং সেইসাথে ওর শীৎকারের তীব্রতা।

তবে আমার বউ যে যৌন সুখে শীৎকার করছে না বসের নিপীড়নে চিৎকার করছে তা বাইরে থেকে বোঝা দায়! তবে ওর যৌন উদ্দীপনাকে আরও বাড়ানোর জন্য, উনি ওর থাইয়ের সামনে দিয়ে নিজের হাত ঘুরিয়ে নিয়ে, ওর ভগাঙ্কুর ডলতে লাগলেন এবং প্রচণ্ড শিহরণ এবং কাম উত্তেজনায় সুলতা উচ্চস্বরে রোদন করতে লাগলো। আর এদিকে দুজন বস দাঁড়িয়ে দাঁড়িয়ে এই ঘটনার মজা নিতে লাগলেন।

এই গরমে রোদে দাঁড়িয়ে অনেকক্ষণ পোঁদে থাপানোর পর পারভেজ স্যার ক্লান্ত হয়ে পড়লে উনি ওর পায়ু থেকে নিজের বেদনাদায়ক লিঙ্গটি বের করে ওকে নিয়ে আবার জলে নামলেন এবং সুইমিং পুলের দেওয়ালে ওকে ঠেসে ধরে পিছন থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে আবার থাপ মারতে লাগলেন। তবে জলের মধ্যে উনি আমার বউয়ের পোঁদে না গুদে থাপাচ্ছেন সেটা আমি দরজার ফুটো দিয়ে দেখতে পেলাম না।

শুধু দেখলাম উনি সুলতার ঘাড়ে মাথা গুঁজে পিছন থেকে ওর মাই কচলাতে কচলাতে একনাগাড়ে থাপ মেরে যাচ্ছেন। মিনিট পাঁচেক থাপ মেরে উনি একটু গোঙানি করে আমার বউকে বুকের মধ্যে জোরসে চেপে ধরে কয়েকবার কেঁপে উঠলেন। বুঝলাম উনার আরেকবার বীর্যপাত হল।

আশা মিটিতে চোদার পর উনি সুলতাকে নিজের নাগপাশ থেকে মুক্ত করে ওর সাথে জলকেলি করতে লাগলেন। বাকী দুজন বসও উনার সাথে যোগ দিলেন। তিনজনই জলের মধ্যে আমার মিষ্টি বউটাকে নিয়ে ইচ্ছামতো কচলাকচলি চটকা–চটকি করতে লাগলেন।

সুলতা যার হাতেই পড়ছে তাকেই ছেড়ে দেওয়ার জন্য বৃথা অনুরোধ করছে এবং উনারা সেই অনুরোধ হাসিঠাট্টা করে উড়িয়ে দিয়ে ওর রূপের প্রকৃত মজা লুটছে। পুকুরের জলে স্নান করে সকলের শরীরের উষ্ণতা কিছুটা হ্রাস পেলে জন সুলতাকে কোলে নিয়ে ডাঙায় উঠলেন এবং ওকে মুছে–টুছে ঘরে নিয়ে গেলেন।

উনার পিছন বাকী দুজন বসও স্নান সেরে উঠে গা হাত পা মুছে ঘরে ঢুকে গেলেন। সুতরাং বাইরে থেকে ঘরের ভিতরের দৃশ্য কিছুই দেখা যাবে না বলে ওখানে দাঁড়িয়ে থাকা এখন বোকামি ছাড়া আর কিছু নয়। তার থেকে বরং আশপাশটা একটু ঘুরে দেখি, দেখার মত কিছু আছে কিনা? কিন্তু এই নির্জন গেঁয়ো এলাকায় দেখার মতও কিছুই খুঁজে পেলাম না।

ভাবলাম বিকাল হতে তো এখনো অনেক দেরী, এই ফাঁকে বরং একটু বাড়ি থেকে ঘুরে আসি। এছাড়া দেখতে পেলাম রাস্তা দিয়ে একটা শহরে ফেরার বাসও আসছে। তাই দেরী না করে এই বাসে তাড়াতাড়ি উঠে পড়লাম।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#13
বাড়ি ফিরেও স্ত্রী ছাড়া ঘরটা আমার কেমন ফাঁকা ফাঁকা লাগছিল। এই দুর্যোগের মুহূর্তে, সময় আর মোটে কাটতে চায় না, এক এক দণ্ড এক এক প্রহরের মত লাগছিল। শেষমেশ টাইম পাশ করতে টিভিতে একটা সিনেমা চালালাম এবং তা দেখতে দেখতে একসময় আমি ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠে দেখি বাইরে ততক্ষণে বেলা ডুবে গেছে। তাই হন্তদন্ত হয়ে আবার সেই যমপুরীতে ছুটলাম। এবার গিয়ে দেখলাম ঢোকার দরজাটা খোলাই আছে এবং দুজন দারোয়ানও যথাস্থানে দাঁড়িয়ে আছে।

আমাকে দেখেই একজন দরজা খুলে দিয়ে জিজ্ঞাসা করল
– “কি দাদা, বউকে নিতে এলেন নাকি?”
– “হুম, কিন্তু দুপুর বেলায় তোমরা গেটে তালা ঝুলিয়ে কোথায় গিয়েছিলে?”
– “দুপুরেও আপনি একবার এসেছিলেন নাকি? তখন তো আমরা খেতে দিয়েছিলাম।”

আমি এগিয়ে গিয়ে ঘরের সদর দরজার সামনে দাঁড়িয়ে কলিং বেল বাজালাম এবং কিছুক্ষণের মধ্যেই কুমার এসে দরজা খুলে দিলেন। আমাকে দেখেই উনি বলে উঠলেন
– “এস আজিজ এস, দেখে যাও তোমার বউয়ের ট্রেনিং কিরকম চলছে!”

আমি ঘরে ঢুকে বেডরুমের দিকে তাকাতেই বিস্ময়ে আমার চক্ষু ছানাবড়া। যা আমি কোনদিনই দুঃস্বপ্নেও ভাবেননি, তাই আজ আমার চোখের সামনেই দেখছি। জন এবং পারভেজ দুজনে মিলে আমার বউকে ভালো মতো ঠাপাচ্ছে।

পারভেজ খাটের উপর চিত হয়ে শুয়ে আছেন এবং আমার বউ উনার বাঁড়ার উপরে কাউ–গার্লের মত বসে বসে থাপ খাচ্ছে। তার উপরে জন আবার পিছন থেকে ওর পোঁদের ফুটোয় বাঁড়া ঢুকিয়ে একই সাথে ওকে ঠাপাচ্ছে।

স্বাভাবিকভাবে আমার বউও নিস্তার লাভের আশায় এবং যৌন পীড়ার দরুন সহজাত প্রতিক্রিয়ায় উচ্চস্বরে ক্রন্দন করছিল। বিখ্যাত বিখ্যাত পর্নস্টাররাও যে স্টাইলে সেক্স করতে ভয় পাই, আজ উনারা আমার নিরীহ বউয়ের ওপর সেই স্টাইলই প্রয়োগ করছেন।

হটাত করে আমাকে সামনে দেখে সুলতা লজ্জায় কি করবে বুঝতে পারছিলো না। পুটকি মারতে মারতে পিছন থেকে জন বলে উঠলেন
– “তোমাকে তো আমি সেই রাতের সময় আসতে বলেছিলাম, এখনো তো সন্ধ্যাই হয় নি! বউয়ের উপর এতো দরদ কিসের?”

নীচে থেকে সুলতার গুদে থাপাতে থাপাতে পারভেজ ঢপ দিলেন
– “তুমি এখান থেকে যাওয়ায় পর পরই তো আমরা তোমার বউকে স্নান করিয়ে, খাইয়ে–দাইয়ে ঘুম পড়ালাম। কেবলমাত্র ঘুম থেকে তুলে ডবল পেনিট্রেশনের ট্রেনিং দেওয়া শুরু করেছি।”

জন আবার আমাকে বললেন
– “অজিত, তোমার বউ যে ভার্জিন, সে কথা আমাদের একবার বলবে তো। আমরা না জেনে তোমার বউকে কত উল্টোপাল্টা কথা বলেছি, জোর করে সিমেন গিলিয়েছি! যাই হোক আমাদের হাতে যখন একবার এসে পড়েছে, তখন আমরা সবরকম ট্রেনিং দিয়ে ছাড়ব। কি হট সেক্সি বউ গো তোমার! কতবার সেক্স করলাম, তাও আশা মিটছে না, এখন মনে হচ্ছে একে আমরা সারা রাত রেখে দি!”

জনের এই প্রস্তাব শুনে দুই বস সহমত জানিয়ে মাথা নাড়িয়ে নাড়িয়ে একইসঙ্গে অনুকরণ করে বললেন
– “হ্যাঁ… ঠিক… ঠিক… সারা রাত!”

এ তো মেঘ না চাইতেই জল! সকলের কাছ থেকে বাঞ্ছনীয় মতামত শুনে জন আনন্দে বলে উঠলেন
– “ঠিক আছে, সবাই যখন বলছে, তাহলে তুমি কাল সকালে এসে, অফিস থেকে নতুন এপয়েন্টমেন্ট লেটারের সাথে আমাদের হাতে তৈরি করা তোমার বউকে নিয়ে যেয়ো। এতে তোমার কোন আপত্তি নেই তো অজিত?”

এ কি মগের মুল্লুক নাকি? আপত্তি তো অবশ্যই আছে। কিন্তু আমি কিছু বলার আগেই কুমার বললেন
– “অজিতের আবার আপত্তি থাকবে কেন? আমরা তো ওর বউয়ের ভালোর জন্যই বলছি। আমরা না থাকলে ও কি জীবনে কোনোদিন অ্যানাল সেক্সের মজা পেত?”

কুমারের কথা শুনে উনারা দুজনে হাহা করে হেসে উঠলেন এবং আমার আপত্তি কোনরকম গ্রাহ্য না করেই উনারা নিজেদের মধ্যে হাসি ঠাট্টা করতে করতে জন পিছনে বসে আর পারভেজ নীচে শুয়ে একনাগাড়ে পোঁদে ও গুদে থাপিয়ে চলেছেন।

সেই মিলিত নিপীড়নে সুলতা অঝোরে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে এবং চিৎকার চেঁচামেচি করছে। নির্লজ্জভাবে আমার চোখের সামনে টানা পনেরো মিনিট এইভাবে চলার পর প্রথমে জন তারপরে পারভেজ ওর দুটো ফুটোতেই একে একে উনাদের বাঁড়ার রস ঢেলে দিলেন।

শুক্র–স্খলন করে জন বিছানা থেকে উঠে তোয়ালে দিয়ে নিজের গা হাত পা মুছতে লাগলেন এবং ঘর্ম সিক্তা বিধ্বস্ত সুলতা পারভেজের বুকের উপরেই শুয়ে পড়ল। দুজনে জড়াজড়ি করে কিছুক্ষণ শুয়ে থাকার পর উনারা সুলতাকে বিছানা থেকে তুলে বাথরুমে নিয়ে যায়।

টানা এত থাপ… এত চোদন… এত গাদন খেয়ে অবসন্ন আমার বউকে দেখে মনে হচ্ছে আমার বসরা ওকে ;., করেছেন। সেইজন্য জন ও কুমার ওকে সতেজ বানাতে বাথরুমে নিয়ে গিয়ে দরজা খুলেই জড়াজড়ি করে স্নান করতে লাগলেন এবং বাথরুম থেকে কুমারকে ডেকে বললেন খাবারের অর্ডার দিতে। কুমার আবার বাড়ির চাকরকে ডেকে বললেন উনাদের জন্য বিকালের টিফিন আনতে।

আমি চারিদিকে এইসব নাটকীয় পরিস্থিতি দেখে টলতে টলতে সোফাতে গিয়ে ধপাস করে বসে পড়লাম। কুমার আমার পাশে এসে বসে কাঁধে হাত রেখে কানের কাছে ফিসফিস করে বললেন
– “কুমার, আমার বাঁড়াটা তোমার পছন্দ হয়েছে? তোমার বউকে চোদার জন্য আমি অনেক টাকা খরচ করে এটা বানিয়েছি।”

কুমারের কথা শুনে আমি মনে মনে ভাবলাম, যতই আপনি খরচা করে, ওষুধ খেয়ে ওনাদের মত বাঁড়া বানান না কেন, ওনাদের মত দম আপনার কোন দিনই হবেনা। সেই একবার চোদার পরে কুমার হয়ত আর চোদার কোন সুযোগই পায়নি। কিন্তু উনি আমার বস এবং আমার বউ এখন উনাদেরই হেফাজতে আছে, তাই এই ব্যাপারে আমি কোন মন্তব্য করলাম না। আমি চুপ করে বসে আছি দেখে উনি আমার পিঠ চাপড়ে বললেন
– “কি অজিত, কিছু বললে না তো!”

আমার মতামত শোনার জন্য উনাকে এত উদগ্রীব দেখে আমি বললাম
– “কাগজে যেসব বিজ্ঞাপন গুলো দেখি সেগুলো কি সত্যিই কাজ করে?”
– “সবগুলো কাজ করে কিনা জানিনা, তবে আমি যেটায় গিয়েছিলাম সেটা অবশ্যই কাজ করে। তোমার কখন দরকার হলে আমাকে বল, আমি যোগাযোগ করিয়ে দেবো।”

এরিমধ্যে ইদ্দিশ এসে একটা ট্রে তে বিভিন্ন রকম খাবারের প্লেটে সাজিয়ে দিয়ে গেল এবং কুমার উনাদের জন্য তিন পেগ মদ প্রস্তুত করতে লাগলেন। কিছুক্ষণের মধ্যে বাথরুম থেকে জন ও পারভেজ স্নান করে বেরিয়ে এলেন। পারভেজ স্যার টিভিতে একটা এডাল্ট সিনেমা চালালেন এবং ওনারা বসে বসে মদ্যপান ও সেই সঙ্গে প্লেট থেকে তুলে বিভিন্ন রকমের খাবার খেতে খেতে সেই সিনেমা উপভোগ করতে লাগলেন।

এবার বাথরুম থেকে দুই বসের হাতে নতুন করে গড়ে তোলা অপ্সরা তুল্য সতেজ ও তরুণ আমার বউ বেরিয়ে এলো। এতক্ষণ ধরে সঙ্গম করার ফলে ওর মধ্যে একটা স্ত্রীসুলভ প্রতিবিম্ব ফুটে উঠেছে এবং স্নান করে যেন ওর শরীরের সেই কিশোরী কিশোরী ভাবটা ধুয়ে গিয়ে ভেতর থেকে নবরূপা সুলতা বেরিয়ে এসেছে।

ওকে কুমারী থেকে শ্রীমতীতে পরিণত করা যে দায়িত্ব আমার হাতে ছিল, সেই কাজ অত্যন্ত নিপুণভাবে দুই বস সম্পন্ন করেছে দেখে আমি খুবই বিমর্ষ হয়ে পড়লেন। স্তনের ভারে নম্রনতা নগ্ন সুলতা আমাকে দেখে লজ্জায় দু‘হাত দিয়ে নিজেদের ভারী কুচ যুগল ও যৌনাঙ্গ ঢেকে রেখেছিল।

পারভেজ ঘাড় ঘুরিয়ে সুলতাকে দেখে বললেন
– “ওখানে দাঁড়িয়ে কেন ডার্লিং? এখানে এসে বস। দেখো তোমার জন্য কত খাবার এনেছি।”

ও আস্তে আস্তে এগিয়ে এসে চুপচাপ মেঝেতে পড়ে থাকা ওর জ্যাকেটটা তুলে পরে নিলো এবং আমার পাশে এসে আমার কাঁধে মাথা রেখে বসল। আমার মুখের দিকে একদৃষ্টিতে করুন ভাবে তাকিয়ে থাকে ও যেন আমাকে আমার সিনিয়রদের বিরুদ্ধে কত অভিযোগ করতে চাইছে কিন্তু আমার করার মত কিছুই নেই। সকালে এই ঘরে ঢোকার পর থেকেই সমস্ত কিছু ওদের ইচ্ছাতেই চালিত হচ্ছে, আমার বউ আর আমার নেই, ওদের ভোগ্যবস্তুতে রূপান্তরিত হয়েছে।

পারভেজ প্রথম পেগটা শেষ করে ওর দিকে ফ্রেঞ্চ ফ্রাই ভর্তি থালাটা এগিয়ে দিলেন এবং ও কোনরকম অজুহাত না দেখিয়েই সেই থালা থেকে একটা একটা ফ্রেঞ্চ ফ্রাই তুলে খেতে লাগল। মনে হচ্ছে এতক্ষণ ধরে একটানা দুই বসের মিলিত গাদন খেয়ে সুলতার খুব খিদে পেয়েছে। ওর খাওয়া দেখে, পারভেজ প্লেট থেকে একের পর এক খাবার তুলে ওর মুখে গুঁজে দিতে লাগলেন।

কুমার যখন পরের পেগটা বানানো শুরু করলেন তখন পারভেজ বললেন
– “চার জনে একসাথে সেক্স করেছি। আর তিন পেগ করে মদ? আর এক পেগ হলে ভালো হতো না?”

কুমার আমাকে অবাক করে দিয়ে বলল
– “ওকে দেবেন না। যদি খায় তাহলে কিন্তু ও আর আমাদের বাঁড়া নিতে পারবে না। নতুন মেয়ে তো, মদ সহ্য হবে না। আপনি বরং অজিতকে এক গ্লাস দিন।”

তাহলে এখনো বাকী আছে? এত এত থাপ দেওয়ার পরেও? ওরা কি সত্যি সত্যিই আমার বউকে সারা রাতের জন্য রেখে দেবে? আশ্চর্য! আমি ঘড়িতে দেখলাম বেলা পাঁচটা বাজে। মানে কয়েক ঘণ্টা বিশ্রাম বাদ দিয়ে টানা তিন–চার ঘণ্টা ধরে টানা সুলতা চোদন খাচ্ছে। অবিরাম থাপন… বিরামহীন চোদন… নিরবচ্ছিন্ন গাদন… অবিশ্বাস্য!!

যাইহোক আমার আশঙ্কায় বাস্তবে পরিণত হল, আমরা দুজনে মিলে হাতে–পায়ে ধরে উনাদের অনুরোধ করা সত্ত্বেও ওনারা সুলতাকে আজ রাতের জন্য ছাড়ল না। মদের সাথে খাবারের থালাগুলো নিঃশেষ করে ওনাদের নেশা চরমে উঠলে, জন ও পারভেজ আমার সামনে থেকে আমার বউকে চ্যাংদোলা করে পাশের ঘরে নিয়ে গেলেন।

জন ওর গা থেকে জ্যাকেটটা জোর করে টেনে হিঁচড়ে খুলতে খুলতে বললেন
– “অজিতটা কি স্যাভেজ! বললাম ওর বউকে কাল সকালে আমরা বাড়ি অবধি পৌঁছে দিয়ে আসব, তাও ঠিক বিকালে বউয়ের সেক্স দেখতে চলে এসেছে। আর একেই বা কি দোষ দিই বল– একটা জাস্ট ম্যারিড ভার্জিন মেয়ে, হাসবেন্ডের সামনে কলিগদের সঙ্গে নিউড হয়েই বা কি করে থাকে?”

পারভেজ এগিয়ে এসে আমার চোখের সামনে ওই শোয়ার ঘরের দরজার পর্দাটা নামিয়ে দিলেন এবং একটু বাদেই ঘর থেকে কান্নাকাটি, আর্তনাদ, শীৎকার, গোঙানি আর থাপানোর শব্দ ভেসে আসতে লাগলো। দুই মাতাল আবার আমার সদ্য যৌবনা প্রেমিকাকে চোদা শুরু করে দিয়েছে।

কুমার উঠে এসে আমার পাশে এসে বসে বললেন
– “তোমার বউ যেরকম হট, তাতে একরাতে কিছুই হবে না। আর একটু চোদান খেলে মেয়েদের আরও সুন্দর দেখায়, দেখছ না তোমার বউ আস্তে আস্তে কিরকম সেক্সি হয়ে উঠছে। তাতে তোমার বউয়ের ভোদা যেরকম টাইট ছিল, আমরা বউনি না করলে, তুমি ওতে বাড়াই ঢোকাতে পারতে না। এখন বাড়ি গিয়ে নিশ্চিন্তে ঘুম লাগাও, আমরা ততক্ষণে ওকে তোমার জন্য কিছুটা তৈরি করি।”

উনার কথা শুনে আমার মনে হচ্ছিল উনার গলা চেপে ধরি। কিন্তু ভেবে দেখলাম, এর পরিণাম আরও খারাপ হবে– আমি জেলে পচে মরবো আর ওরা সুলতাকে রেন্ডি বানাবে। এর থেকে বরং এনাদের কথামতোই চলা ভালো। আমি আস্তে লজ্জায় মাথা নিচু করে ঘর থেকে বেরিয়ে এলাম।

কুমার আমাকে বারান্দা পর্যন্ত এগিয়ে দিয়ে গেলেন এবং “গুড নাইট” বলে আমাকে বিদায় জানিয়ে, গেস্ট হাউসের মুখ্য দরজাটা আটকে দিলেন। সুলতাকে অসুরদের কাছ থেকে উদ্ধার করতে না পেরে আমি হতাশ হয়ে বিষণ্ণ মনে রাস্তায় এসে দাঁড়ালাম এবং একটা ট্যাক্সি ধরে বউকে জাহান্নামে ফেলে আমার ফ্লাটের উদ্দেশ্যে রওনা দিলাম। একবার পিছনে ফিরে দেখলাম দুজন দারোয়ান বাইরের প্রধান ফটকটাও ঠেলে বন্ধ করে দিল।।

আপনাদের উন্নত গল্প পরিবেশন করার জন্য গল্পের প্রতিটা বাক্য আমি দুই–তিনবার করে পড়ে সম্পাদনা করে দেখি, কোনটা শুনতে সব থেকে ভালো লাগছে। তাই পরবর্তী পর্বের জন্য পাঠকদের একটু অপেক্ষা করতে হবে।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#14
২৭শে জ্যৈষ্ঠ:

রাতে আর আমার ঠিকঠাক ঘুম হল না। ভোরবেলায় ঘুম থেকে উঠে আমি সুলতার জন্য অপেক্ষা করে বসে আছি। কিন্তু এদিকে বেলা হয়ে যায়, তবুও ওর কোনো পাত্তা নেই। নতুন বসদের ফোন নাম্বারও নেই আমার কাছে। ভাবলাম একবার গেস্ট হাউজে যাই, আবার ভাবলাম ওনারা তো আজ আমাকে অফিসে দেখা করতে বলেছেন। সেজন্য সকাল বেলায় অফিস খোলার আগেই আমি অফিসে গিয়ে হাজির হলাম।

রীতিমতো দশটার সময় অফিস খুলল, একে একে সব কর্মচারীরা কাজে চলে এল, কিন্তু তিন বস এর কোনো দেখা নেই। তখন মনে হচ্ছিল আগে গেস্ট হাউসেই গেলেই ভালো হতো। অপেক্ষা করতে করতে প্রায় এগারোটা নাগাদ জন ও কুমার একই সাথে অফিসে এসে উপস্থিত হলেন। বুঝলাম রাতভরে চোদাচুদি করে সকালে উঠতে দেরী হয়ে গেছে।

অফিসে ঢুকেই আমাকে দেখে কুমার আমাকে জনের কেবিনে ডেকে নিলেন এবং জন আমার হাতে একটা চিঠি দিয়ে বললেন
– “এই নাও তোমার সাসপেনশন অর্ডার আমি তুলে নিলাম এবং তোমার এরকম একটা মারাত্মক সেক্সি বউয়ের জন্য তোমাকে একটা প্রমোশনও দিলাম।”
– “কিন্তু সুলতা কোথায়?”

পাশ থেকে কুমার বলে উঠলেন
– “ওওও… তোমার বউয়ের নাম সুলতা? সারা দিনরাত চুদলাম কিন্তু নাম জানা হল না। বা! ভারী মিষ্টি নাম তো।”

জন কথা শুনে হেসে বললেন
– “আমি অবশ্য নামটা শুনেছি, কিন্তু মনে ছিল না। অজিত, তোমার বউকে আমি আসার সময় সেই বিউটি পার্লারে ড্রপ করে এসেছে। এখানে নিয়ে এলে সবাই জেনে যেত, তাই আর আমি সঙ্গে করে আনলাম না।”
– “কিন্তু আমি তো সেই বিউটি পার্লারের ঠিকানা জানিনা!”
– “আরে এতো তাড়া কিসের? আজ তোমার অফিসে প্রথম দিন, একটু কাজটাজ কর। তারপরে না হয় বউ কে আনতে যেও।”

বসের কথা শুনে আমি কিছুটা আশ্বস্ত হয়ে, আমার নতুন কেবিনে গিয়ে কাজে লেগে পড়লাম। যাই হোক অবশেষে আমার বউ তিন বসের থাবা থেকে মুক্তিলাভ করেছে। কিন্তু পারভেজ স্যারকে অফিসে না দেখে, কেন জানিনা আমার মনে হচ্ছিল, জন মিখ্যা কথা বলছেন। হয়তো পারভেজ স্যার এখনো সেই গেস্ট হাউসে আমার বউকে থাপাচ্ছেন।

যদিও বা, উনাকে আমি কোনোদিনও অফিসে আসতে দেখিনি, এই ভেবে আমি আমার মনকে শান্ত করার চেষ্টা করলাম। এখানে লোক দেখানো কাজ করলেও, মন আমার সেই একাকী সুলতার কাছেই পড়ে ছিল। লাঞ্চ আওয়ারে জন আমার কেবিনে এসে পিঠ চাপড়ে হাতে একটা কার্ড দিয়ে বললেন,
– “যাও, আজকের মত তোমার ছুটি। এই কার্ড এ সব নাম ঠিকানা লেখা আছে।”
– “স্যার, পারভেজ স্যারকে তো অফিসে দেখলাম না।”
– “উনি অফিসে এসে কি করবেন? উনার কাজ তো শুধু ব্যবসায় টাকা ইনভেস্ট করা।”
– “কিন্তু সবাই যে বলে উনি একজন সিনিয়র বস…”
– “আমরা কয়েকদিন আগে এই অফিসটা কিনেছি, তোমরা আর আমাদের কোম্পানির ব্যাপারে কতটুকু জানো!”

সত্যিই তো, আমরা আর কতখানি জানি আপনাদের ব্যাপারে! যদি আপনাদের আসল রূপ আমি আগে থেকে জানতাম তাহলে কোনোদিন বউকে নিয়ে অফিস পার্টিতে আসতাম না। কার্ডটা উল্টেপাল্টে, পার্লারের ঠিকানাটা ভালো করে দেখে নিয়ে আমি বললাম
– “তাহলে আমি আজকের মত আসলাম স্যার।”
– “ঠিক আছে, এসো! আর শোনো, সুলতা খুব ভালো মেয়ে। ওর সাথে সুখে সংসার কর এবং কালকের ঘটনাটা ভুলে যাওয়ার চেষ্টা কর।”

জনের এই উপদেশ শুনে আমি খুবই আশ্চর্য হলাম। হয়তো উনি আমার সহানুভূতি পাওয়ার জন্যই একথা বলছেন। কিন্তু আমি উনাকে ক্ষমা করলেও সুলতা কোনোদিনও এই দিনটির কথা ভুলতে পারবে না। ব্যাগ-পত্র গুছিয়ে আমি তাড়াতাড়ি অফিস থেকে বেরিয়ে সেই বিউটি পার্লারে উদ্দেশ্যে রওনা দিলাম। পার্লারে পৌঁছে রিসেপশনিস্ট এর কাছে আমার বউ এর কথা জিজ্ঞাসা করতেই, উনি আমাকে কিছুক্ষণ অপেক্ষা করতে বললেন।

প্রায় আধাঘন্টা পরে পার্লার থেকে নতুন সাজে সেজে সুলতা বেরিয়ে এলো। নবরূপা সুলতাকে দেখে আমার চোখ ধাঁধিয়ে গেল, দেখে মনেই হচ্ছে না ও আমার সেই কলেজ জীবনের প্রেমিকা। ওর মধ্যে এক পূর্ণযৌবনা বঙ্গ বধূর প্রতিচ্ছবি ফুটে উঠেছে।

আমাকে দেখে ও লজ্জায় মাথা নিচু করে ধীর লয়ে হেঁটে এসে আমার পাশে এসে দাঁড়ালো। ওর হাঁটার মধ্যে আমি একটা পরিবর্তন লক্ষ্য করতে পারছি। আগে ও একটি পায়ের সামনে আরেকটি পা ফেলে নিতম্ব দুলিয়ে দুলিয়ে চলত। কিন্তু এখনো দুই পা ফাঁক করে ফেলছে। হয়তো কাল সারাদিন ধরে গণসঙ্গমের ফলে যৌনাঙ্গের যন্ত্রণা এখনও সম্পূর্ণ নিরাময় হয়নি।

যাইহোক আমার বউকে আমার কাছে পেয়ে, আমি রাস্তায় গিয়ে একটা ট্যাক্সি ডেকে আনলাম এবং দুজনে মিলে সেই ট্যাক্সিতে করে আমাদের নিজেদের বাড়িতে চললাম। তিন বসের কাছে চরমভাবে অপমানিত অপদস্ত ও নির্যাতিত হওয়ার পরে সুলতা অভিমানে, পথে যেতে যেতে আমার সাথে একটাও কথা বললে না।

বাড়ি ফিরে ও সোজা বাথরুমে ঢুকলো এবং অনেকক্ষণ ধরে স্নান করার পর নিজের বিছানায় গিয়ে শুয়ে পড়ল। ওর উপর দিয়ে অনেক ধকল গেছে বলে আমিও ওকে আর বিরক্ত করলাম না। শুধু রাতে ডিনারের জন্য ডাকলাম। ও চুপচাপ উঠে এসে খেয়েদেয়ে আবার বিছানায় গিয়ে শুয়ে পড়ল।

পয়লা আষাঢ়:

প্রথম দিকে কয়েক দিন চুপচাপ থাকলেও আস্তে আস্তে সব ঠিক হয়ে গেল। তিনজন লম্পট বসের বিরুদ্ধে আমার কাছে নানা অভিযোগ নালিশ করে সুলতা নিজের মনের মধ্যে চেপে রাখা বহু অভিমান অনুযোগ ধীরে ধীরে হালকা করতে লাগলো। এখন আমিই ওর জীবনের একমাত্র অবলম্বন বলে, আমার প্রতি ওর প্রেম আরো প্রগাঢ় হল। শনিবার দিন অফিস তাড়াতাড়ি ছুটি হয়ে যায় বলে, আমি ঠিক করলাম আজ আমার বউকে নিয়ে সিনেমা দেখতে যাবো। অফিস থেকে ফিরে দরজায় টোকা দিতেই ভেতর থেকে এক পুরুষ গলার আওয়াজ এলো
– “কে?”

গলার স্বরটা খুব চেনা মনে হচ্ছে। তাহলে কি কোন পরিচিত আত্মীয় এসেছে আমাদের বাড়িতে? আমি ভদ্রভাবে উত্তর দিলাম
– “আমি অজিত।”

অনেকক্ষণ কোনো সারা শব্দ নেই। বেশ কিছুক্ষণ পরে আমার বউ এসে দরজা খুলল। ওমা, একি! সুলতার মাথার চুল উস্কোখুস্কো, ঠোঁটে ফোলা ফোলা ভাব, কপালের সিঁদুরে ধেবড়ে গেছে। পরনে শুধু একটা শাড়ি! ও মাথা নিচু করে এক হাতে শাড়িটা বুকের কাছে মুঠো করে ধরে ভিতরে চলে গেল। ভিতরের ঘর থেকে গুরুগম্ভীর আওয়াজ এলো,
– “এত দেরী কেন? তোমার কাজ তো এখনো শেষ হয়নি সোনা।”

আমি বারান্দায় বসে জুতো খুলতে লাগলাম এবং কিছুক্ষণ পরে আবার সেই পুরুষের রাগান্বিত গলা শুনতে পেলাম,
– “এত পতি প্রেম কিসের? শালী ভালো করে চোদ! পোঁদ নাড়িয়ে নাড়িয়ে ওঠ-বশ করতো সোনা।

একথা শুনে আমি আর থাকতে পারলাম না। তাড়াতাড়ি জুতো খুলে ঘরে ঢুকতে গেলাম আর অমনি দরজার পাশে দাঁড়িয়ে থাকা দুজন কালো উর্দিধারী, কালো চশমা পরিহিত বিশালদেহী ব্যক্তি আমার পথ আগলে দাড়ালো। আমি তো ওদেরকে দেখে ভয় পেতে গেলাম! কি হলো? ঘরে পুলিশ এলো নাকি? কিন্তু কেন?

শোয়ার ঘর থেকে আদেশ এলো
– “ওকে আটকাস না, আসতে দে। এটা ওরই তো বাড়ি!”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#15
দুজন দেহরক্ষী আমাকে ছেড়ে দিল। আমি সোফায় ব্যাগটা রেখে ভয়ে গুটি গুটি পায়ে বেডরুমের দিকে এগিয়ে গেলাম। আমাদের ওই ব্যক্তিগত ঘরের পর্দা সরিয়ে দেখি, ওহঃ সেকি দৃশ্য! আমার বস পারভেজ আমারই বিছানায় মাথার নীচে একহাত রেখে কালো মোষের মত চিত হয়ে শুয়ে আছেন এবং আরেক হাত দিয়ে উনার বাঁড়ার উপর বসে থাকা আমার বউয়ের লদকা পাছা চটকাচ্ছেন।

আর বেচারী সুলতা পুরো লাংটো হয়ে ওনার তলপেটের উপর স্প্রিংয়ের মত ওঠ-বস করছে। বসের জামা, প্যান্ট, জাঙ্গিয়া এবং সুলতার শাড়ি, সায়া, ব্লাউজ, ব্রা, প্যান্টি সব মেঝেতে এদিকে ওদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। আমার নতুন ফ্লাটে এখনো এসি লাগানো হয়নি বলে এই গরমকালে ফ্যানের হাওয়ায় উষ্ণ সঙ্গমের ফলে ওর চকচকে পিঠে বিন্দু বিন্দু ঘাম জমে রয়েছে। চোদনের যন্ত্রণায় ও যত “ওহঃ… আহঃ… মাঃ…” করছে বস ততো মজা পাচ্ছেন।

উনি আমাকে দেখে মাথা তুলে জিজ্ঞাসা করলেন,
– “আরে অজিত যে! কখন এলে?”

আমাকে দেখে সুলতা লজ্জায় লাফানো থামিয়ে স্থির হয়ে গেল। ‘থাস!’ করে অমনি বসের জোরালো চাপড় সুলতার নরম পোঁদে। থাপ্পড়ের আওয়াজ শুনে পাশের ঘর থেকে দেহরক্ষী দুজন ছুটে এলো।
– “তোমাকে আমি একবারও থামতে বলেছি? তোমার এখনো অনেক… কাজ বাকি। আজ রাতে তুমি আমার নাইট ডিউটি দিবে সোনা! হা হা হা…”

শাস্তি বাবদ বসের হাতে চড় খেয়ে সুলতা এক ঘর লোকের সামনে লজ্জায় পাছা নাড়াতে লাগলো। বডিগার্ড দুজন সেরকম সন্দেহভাজন কিছু না দেখে মিচকি হেসে আবার পাশের ঘরে পাহারা দিতে লাগলো।
– “অজিত, অফিসে কাজকর্ম কিরকম হচ্ছে?”
– “ভালোই হচ্ছে স্যার।”
– “গুড! কালকে আমি আবার দুবাই চলে যাচ্ছি। তাই যাওয়ার আগে তোমাদেরকে একবার দেখতে এলাম।”
– “ওয়েলকাম স্যার!”
– “অজিত, ওই ঘরের সোফাতে মনে হয় আমার কোর্টটা পড়ে আছে। ওটা একটু এনে দাও তো।”

বসের নির্দেশ শুনে আমি পাশের ঘরে গিয়ে দেখলাম উনার সাদা কোর্টটা মেঝেতে পড়ে আছে। আমি ওটা কুড়িয়ে এনে উনার হাতে দিলাম। উনি কোর্টের পকেটে রাখা মানিব্যাগ থেকে পাঁচশ টাকা বের আমার হাতে দিয়ে বললেন
– “আজ রাতে আমরা তিনজন এখানেই ডিনার করব। তুমি আমাদের জন্য বাজার থেকে ভালো মাটন কিনে আনো তো।”
– “না স্যার, টাকা দেওয়ার কি দরকার? আমি নিজেই কিনে আনছি।”
– “আরে রাখো তো। তোমার বউয়ের এক রাতের দাম মনে করে রাখ।”

উনার এই কথা শুনে আমি পুরো থ হয়ে গেলাম। আমার বউ তাহলে এখন উনার ভোগ্যবস্তুতে রূপান্তরিত হয়েছে- একরাতের জন্য ওর দাম মাত্র পাঁচশ টাকা! আমি টাকাটা হাতে নিয়ে চুপচাপ দাড়িয়ে আছি দেখে উনি বললেন
– “দাঁড়িয়ে দাঁড়িয়ে কি ভাবছ? বউকে তোমার সঙ্গে বাজারে নিয়ে যাবে নাকি? এইভাবে ল্যাংটো করে? হা হা হা…”

আমি টাকাটা নিয়ে চুপচাপ ওই ঘর থেকে বেরিয়ে এলাম। বস আবার মন দিলেন সুলতাকে আরাম করে চুদতে। উনি ওর ভারী পাছা ধরে চটকাতে চটকাতে নীচ থেকে ঠাপের পর ঠাপ দিয়ে চললেন। এমন কাম শিহরণে ও আর থাকতে না পেরে “আহঃ… ওহঃ… বাবাগো…” করে গুঙিয়ে উঠলো। বস আরও মজা পেয়ে উনার এক হাত দিয়ে ওর সুডৌল স্তন দুটো ধরে টেপাটেপি শুরু করলেন। আমি বুঝতে পারছি, চারপাশের প্রতিবেশীরা যাতে টের না পায় সেজন্য সুলতা দাঁতে দাঁত চেপে পারভেজের নিপীড়ন সহ্য করছে।

কিন্তু এই দ্বিমুখী কামুক অত্যাচারে সুলতা আর বেশিক্ষণ চুপ করে থাকতে না পেরে, অবশেষে শীৎকার জুড়ে দিল। এবার উনি উনার হাতটা বুকের উপর থেকে নামিয়ে ওর ভগাঙ্কুর ডলতে শুরু করলেন আর অন্য হাতের এক আঙ্গুল ভরে দিলেন ওর পোঁদের ফুটোয়! বেচারী আর সহ্য করতে না পেরে ব্যথায় কেঁদে উঠলো
– “মাগোঃ!”

উনি এতে বেশ আনন্দ পেলেন,
– “উমম… ডিয়ার, কি সুখ তোমায় চুদে! এবার সোনা পাছা নাড়াতে নাড়াতে তোমার বুবসগুলো টেপ তো।”
বলে উনি সুলতার দুহাত নিয়ে ধরিয়ে দিলেন ওর সুউচ্চ মাইতে
– “আহঃ এইতো পাক্কা রেন্ডিদের মত লাগছে। অজিত এদিকে এসো… দেখে যাও তোমার বউকে!”

আমি ঘরে ঢুকতেই ওনার মোবাইল বেজে উঠলো। উনি আমাকে ডেকে বললেন
– “অজিত, ফোনটা দাওতো।”

সুলতা উনার ভারী শরীরের উপর থকে নেমে ফোনটা আনতে যাচ্ছিল। কিন্তু উনি ওকে আবার টেনে বসিয়ে দিলেন।
– “পোঁদ নাড়াও!”

ও বেচারা আর কি করবে? বাধ্য হয়ে সুলতা উনার দানবীয় বাঁড়ার উপর উঠবস করতে করতে একবার সেটা ওর চিকন গুদে ঢোকাচ্ছে আর আরেকবার সেটা বের করছে। আমি ফোনটা নিয়ে উনাকে দিলাম এবং উনি আমার বউকে চুদতে চুদতেই কলটা রিসিভ করে উত্তর দিলেন
– “হ্যালো, হ্যাঁ পারভেজ বলছি। আরে না দাদা, এত রাতে জিম করব কেন? এই এক এমপ্লয়ীর বউয়ের সাথে একটু সেক্স করছি। না না, ওর বাড়িতেই, একদম ওর বিছানায়। হ্যাঁ, একদম ফ্রেশ টাইট মাল।”

উনার কথা শুনে সুলতার মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে। ও চোখ বন্ধ করে নিতম্ব দুলিয়ে চলেছে এবং ওর মসৃণ শরীর ঘামে ভিজে আরও চকচক করছে।
– “নাম জানতে চাইছেন? কিন্তু নাম তো বলা যাবেনা বন্ধু, এটা সিক্রেট… কি? কথা বলবেন? দাঁড়ান ধরুন একটু ফোনটা।”

উনি সুলতার দিকে ফোনটা এগিয়ে দিয়ে বললেন,
– “হানি, আমার এই ক্লায়েন্টের সাথে একটু কথা বল তো…”

আমি বাধা দিতে যাচ্ছিলাম। বস আমার দিকে কটমট করে তাকিয়ে বললেন,
– “যাও বাজার করে নিয়ে এসো।”

আমি আস্তে ঘর থেকে বেরিয়ে এলাম। বাইরে থেকে সন্তর্পনে ঘরের ভেতরে উঁকি মেরে দেখলাম, উনি ওর কানে ফোনটা ধরে আছেন। কিন্তু সুলতা কোনো প্রশ্নেরই উত্তর দিচ্ছে না। কিছুক্ষণ পরে বস আবার ফোনটা নিজের কানে নিয়ে বললেন
– “ও আমার প্রাইভেট মাল তো, সেই জন্য তোমার সাথে কথা বলতে চাইছে না।”

আমি বাথরুমে গিয়ে হাত মুখ ধুয়ে জামা কাপড় পাল্টে ফ্রেশ হলাম। তারপর রান্নাঘর থেকে বাজারের ব্যাগটা নিয়ে ওনাদের ঘরে গিয়ে বললাম
– ‘আমি আসছি, সুলতা দরজাটা আটকে দাও।”

দেখি ও বিছানার কিনারায় চার হাত পায়ে ভর দিয়ে গাভীর মতো বসে রয়েছে এবং ওর পিছনে আমার বস মেঝেতে দাঁড়িয়ে ওকে ঠাপিয়ে চলেছে। উনার বাড়াটা শান দেওয়া তরোয়ালের মত চকচক করছে। ঠাপের তালে তালে সুলতার ঝুলন্ত মাইগুলো দুলছে এবং এবং ওর এলোমেলো চুলগুলো সব মুখের উপর পড়ে ওর মুখটাকে ঢেকে রেখেছে। ওনার নিপীড়নে ওর স্তন নিতম্ব সব লাল হয়ে গিয়েছে। উনি পিছন থেকে ওর সব চুল গুলো গুছিয়ে নিয়ে মুঠো করে ধরে বললেন
– “অজিত, তুমি যাও। আমাদের এখন ডিস্টার্ব কর না। আমার বডিগার্ডরা দরজা দিয়ে দেবে”

আমি আর এই দৃশ্য দূষণের মধ্যে বেশিক্ষণ থাকতে না পেরে তাড়াতাড়ি ঘর থেকে বেরিয়ে এলাম। আমি বাইরে গিয়ে চটি পরছি এমন সময় ভেতর থেকে আমাকে ডেকে বললেন
– “অজিত, বাজার থেকে খানিকটা বাটার বা ক্রিম কিনে এন তো। রাতে তোমার বউয়ের অ্যাশ নিয়ে কিছুটা খেলব ভাবছি।”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#16
উনার কথা শুনে আমি তাড়াতাড়ি দরজাটা ভেজিয়ে দিলাম। কারণ আমাদের ফ্ল্যাটবাড়ি। আশেপাশের লোক যদি টের পেয়ে যায় তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে। যদিও বা নীচের তলায় দুই পরিবার ছাড়া এখনো এই নতুন ফ্ল্যাটে কেউ আসেনি। তবুও বলা যায় না কখন কে হুট করে এসে পড়ে। তাই আগে থেকেই সাবধানতা অবলম্বন করা উচিত।

বাড়ি ফিরতে মন চাইছিলো না বলে আমি বাজারে গিয়ে অনেকক্ষণ ঘোরাঘুরি করে মাটন কিনলাম। তারপর এক মিষ্টির দোকানে গিয়ে জিজ্ঞাসা করলাম
– “দাদা, বাটার আছে?”
– “না দাদা। আমরা মাখন বিক্রি করি না। আমরা ঘি বানিয়ে বেচি।”
– “তাহলে ক্রিম আছে?”
– “হ্যাঁ দাদা আছে। একদম টাটকা মাল। কতখানি দেব?”

দাম শুনে আমি হিসাব করে দোকানদারকে আধা কিলো মত দিতে বললাম। উনি একটা প্লাস্টিকের বোতল দাড়িপাল্লায় বসিয়ে তাতে ক্রিম ঢালতে লাগলেন। সেই হালকা হলুদ রংয়ের ঘন ননী দেখে আমি শিউরে উঠলাম, বস সারারাত এই ক্রিম দিয়ে কি করবেন সুলতার সঙ্গে, সেই কথা ভেবে।

ঘন্টা দুই পরে বাড়ি ফিরে দরজায় একটা টোকা দিতেই বস দরজা খুললেন,
– “ওহ অজিত! বাজার করতে এত দেরী হল কেন? তোমার বউ রান্না ঘরে।”

বস কোমরে একটা টাওয়েল জড়িয়ে রয়েছেন এবং ওনার লম্বা বাড়াটা টাওয়েলের মধ্যে দিয়ে বেরিয়ে আছে। আমি রান্নাঘরের দিকে এগোতেই উনি বললেন,
– “ওদিকে যেও না, আসলে ও আজ উলঙ্গ হয়ে রান্না করছে। তোমার বউকে আমি আমার সামনে সব সময় উলঙ্গ হয়ে থাকতে বলেছি কিনা…”

একটু হেসে উনি আবার বললেন,
– “আসলে তোমার বউয়ের ডবকা মাই ও পদের দুলুনি দেখতে বেশ মজা লাগে।”

বডিগার্ড দুজন রান্নাঘরের দরজার পাশে দাঁড়িয়ে পাহারা দিচ্ছে এবং মাঝেমধ্যে ঘরের ভিতরে উঁকি মেরে ওরা সুলতার প্রতি নজর রাখছে। আমি বাজারের ব্যাগটা রাখতে রান্নাঘরে ঢুকতেই ওরা আমাকে বাধা দিয়ে বলল
– “মালিকের নির্দেশ- কাউকে ভিতরে ঢুকতে দেওয়া যাবে না। আপনি বরং ব্যাগটা আমাদের কাছে দিন, আমরা রেখে আসছি”

ওদের কথা শুনে আমি বসের দিকে একবার ফিরে তাকালাম। কিন্তু উনার এ ব্যাপারে কোনও ভ্রুক্ষেপই নেই, উনি মোবাইলে কার সঙ্গে যেন কথা বলছেন। উনি এসব কি শুরু করেছেন? আমার ঘরে আমিই ঢুকতে পারব না! আমার বউকে আমিই দেখতে পারব না! কোথা থেকে উনি উড়ে এসে জুড়ে বসেছেন। আমি রাগের চোটে ব্যাগটা ওদের একজনের হাতে দিয়ে নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম। সারাদিন অফিসে খাটাখাটনির পরে বিছানায় এসে শুয়ে পড়তেই আমি কিছুক্ষণের মধ্যে তন্দ্রাচ্ছন্ন হলাম।

হটাতই টিভির শব্দের আমার ঘুম ভেঙে গেল। ঘুম থেকে উঠে ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত প্রায় নটা বাজে। পাশের ঘর থেকে আমি সুলতার গলার আওয়াজ পেলাম,
– “ওহ… প্লিজ ওখানে না… আঙ্গুলটা বের করে নিন, প্লিজ… নাআআঃ…”

আমি একটু মাথা উঁচু করে দেখি বস সুলতাকে কোলে নিয়ে সোফায় বসে ওর সাথে নানারকম যৌন খুনসুটি করছে এবং দেহরক্ষী দুজন দুপাশের দুটো ছোট সোফায় বসে টিভি দেখছে। সুলতার শীৎকার শুনে ওরা দুজন টিভির আওয়াজ আরও জোরে করে দিল। আমি বিছানা ছেড়ে উঠে আস্তে আস্তে ঘর থেকে বেরিয়ে উনাদের সামনে এলাম। পারভেজ আমাকে দেখে বলে উঠলেন
– “আমাদের সবার কিন্তু রাতের খাওয়া হয়ে গিয়েছে। তুমি ঘুমাচ্ছিলে দেখে আমরা আর তোমাকে ডাকলাম না। ডার্লিং আমি ওই ঘরে অপেক্ষা করছি, অজিতকে খাইয়ে তুমি আমার কাছে চলে এসো।”

এবং উনি সুলতাকে কোল থেকে নামিয়ে পাশের ঘরে চলে গেলেন।

পারভেজ যে তোয়ালেটা পরে ছিল, সেটা সুলতা গায়ে জড়িয়ে রান্নাঘরে চলে গেল এবং আমার জন্য খাসির মাংস দিয়ে একথালা ভাত বেড়ে নিয়ে এলো। থালাটা আমার হাতে দিয়ে ও বলল
– “সরি অজিত, উনি আমাকে ছাড়ছেন না। রাক্ষশ একটা! আমার সেই সই করা কাজগটা দেখিয়ে উনি আমাকে…”

সুলতার কথা শেষ হল না, অমনি আমাদের বেডরুম থেকে বসের গম্ভীর গলা শুনতে পেলাম
– “স্বামীর কাছে কি নালিশ করছ সোনা? চাকরি না থাকলে এইসব ভালবাসা জানলা দিয়ে পালিয়ে যাবে। চলে এস এই ঘরে, তোমাকে এখন নাইট ডিউটি দিতে হবে।”

উনার হুংকার শুনে আমার বউ লজ্জায় লাল হয়ে চলে গেল। শুধু গর্জন করেই উনি ক্ষান্ত হলেন না, বেডরুম থেকে বেরিয়ে এসে আমার বউয়ের হাত ধরে টানতে টানতে বিছানায় নিয়ে গেলেন এবং আমাকে বললেন
– “অজিত শোন, আজ আর তুমি আমাদের ঘরে এসো না।”
– “জী স্যার।”
– “এমনকি তোমার বউয়ের চিৎকার শুনলেও না! আজ রাতে আমার ডার্লিংয়ের গান্ডটা নিয়ে একটু খেলব ভাবছি। তাই চাইনা কেউ আমাদের ডিস্টার্ব করুক। বুঝেছ?”

আমার ঘর, আমার বউ আর উনি আমাকেই আসতে বারণ করছেন। টাকা থাকলে সব হয়! উনি বডিগার্ডদেরও আদেশ দিলেন
– “আমি না বলা পর্যন্ত তোরা কাউকে এই ঘরে ঢুকতে দিবিনা”

সুলতার হাতের সুস্বাদু খাবার খেয়ে আমি চুপচাপ হাত-মুখ ধুয়ে নিজের বেডরুমে গিয়ে শুয়ে পড়লাম। শুয়ে পড়লে আমার যেমন তাড়াতাড়ি ঘুম এসে যায়, তেমন সামান্য কিছু ব্যাঘাত ঘটলে আমার আবার ঘুম ভেঙে যায়। মাঝরাতে সেরকমই কোন আওয়াজে মনে হয় আমার ঘুম ভেঙে গেল।

প্রস্রাব চেপেছে বলে আমি উঠে পড়লাম টয়লেটে যাওয়ার জন্য। নিদ্রার ঘোর কাটতেই আমি পাশের বেডরুম থেকে কিসব অদ্ভুত রতিধ্বনি শুনতে পেলাম। ঘর থেকে বেরিয়ে দেখি দুজন দেহরক্ষী সোফাতে হেলান দিয়ে বসে ঘুমোচ্ছে এবং এই রাতেও উনাদের ঘরে আলো জ্বলছে। আমি এই সুযোগে কৌতূহল বশে ধীরে ধীরে বেডরুমের দিকে এগিয়ে গেলাম। আমি আবার আমার বউয়ের গলা শুনতে পেলাম,
– “আহঃ… ওইই… না… উইই… নাহঃ… এবার ছাড়ুন প্লিজ… কালকে আর দাড়াতে পারব না। খুব লাগছে ওখানে। প্লিজ…।”

বস মজা পেয়ে কামার্ত স্বরে বললেন,
– “কোথায় লাগছে সোনা? অ্যাশহোলে? এতটা ক্রিম দিলাম… তাও লাগছে?”

বস এবার অভয় দিলেন,
– “আরে প্রথম প্রথম ওরকম একটু লাগে, পরে সব ঠিক হয়ে যাবে! এবার পোঁদটা নাড়াও দেখি, আমার মাল বের করতে হবে তো।”

আমি এবার দরজা দিয়ে উঁকি মেরে দেখি, বস সুলতাকে কুকুরের মত বিছানার মাঝে বসিয়ে রেখেছেন এবং ওর পোঁদে সেই সাদা রঙের গাঢ় ক্রিম পুরো লেপা রয়েছে। নিজের মজবুত সুবিশাল বাঁড়াটা ওর সংকীর্ণ পায়ুছিদ্রে প্রবেশ করিয়ে পারভেজ স্যার আমার বউয়ের পিছনে হাঁটু মুড়ে বসে রয়েছেন। কিন্তু ক্লান্ত সুলতা স্থির হয়েই হামাগুড়ি দিয়ে বসে আছে। ও নড়ছে না দেখে বস রেগে গিয়ে ওকে বলল,
– “কি হলো? পোঁদ নাড়াও! ডাকব নাকি তোমার হাসবেন্ডকে? ওর সামনে পোঁদ মারতে তোমার ভালো লাগবে?”

আমি দরজা দিয়ে উঁকি মেরে এক মনে ওদের কার্যকলাপ দেখছিলাম। এরই মধ্যে আচমকা এক রক্ষী উঠে এসে আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে বলল
– “এখানে চোরের মত লুকিয়ে কি করছেন? মালিক এদিকে আসতে বারণ করেছিল না?”

কোলাহল শুনে বস মাথা ঘুরিয়ে পিছন দিকে তাকিয়ে আমাকে দেখে হেসে বললেন
– “আরে অজিত যে… উঠে পড়েছ? ঘুম আসছিল না বুঝি, বউকে ছাড়া? কিন্তু আজকে তো পাবে না তোমার বউকে! ওর যে আজ নাইট ডিউটি… হা হা।”
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#17
সুলতা এতো রাতে এরকম আপত্তিজনক অবস্থায় হটাত আমাকে দেখে পুরো হকচকিয়ে গেল। বস কিন্তু ততক্ষণে ওর কোমর চেপে ধরে নিজেই নিজের কোমর নাড়াতে শুরু করে দিয়েছেন। আঁটসাঁট পায়ুছিদ্রের মধ্যে দিয়ে নিজের বাঁড়াটা পিস্টনের মত ঢুকছে আর বেরোচ্ছে দেখে উনি খুশি হয়ে বললেন
– “অ্যাশটা কিন্তু খাসা তোমার বউয়ের! সেদিন দুজনে মিলে এতক্ষণ ধরে চুদলাম, এখন এক বোতল ক্রিম লাগালাম, এতো কিছুর পরেও কি টাইট হোল!”

এবং ওর তানপুরার মতো পোঁদে একটা চাপড় মারলেন। থাপের তালে তালে উনার দাপনার সাথে ওর লদকা পোঁদের সংঘাতে নিতম্ব দুলে দুলে উঠছিল এবং সেই কম্পনে পোঁদে লেগে থাকা ক্রিম সারা ঘরে ছিটাতে লাগলো। ওর মুখ দেখে বুঝলাম, ওর অনেক ব্যথা লাগছে। কিন্তু আমার সামনে লজ্জায় ও কোনোরকম শব্দ না করে সেই পীড়া সহ্য করছে।

– “অজিত, ড্রেসিং টেবিলের উপর থেকে ওই বডি ওয়েলটা দাও তো।”
আমি তেলের শিশিটা নিয়ে স্যারের হাতে দিলাম।
– “এই যে স্যার।”
– “এবার যাও শুয়ে পড়, অনেক রাত হয়েছে। আমাদের নিরিবিলি কাজ করতে দাও। আর ডিস্টার্ব করতে এসোনা, দেখছ না তোমার বউ তোমার সামনে কিরকম লজ্জা পাচ্ছে!”

আমি আর কি করি? উনি আমাকে মাসে মাসে মাইনে দেন বলে, আমি উনার আদেশের দাস মাত্র। মাইনের টাকা শোধ করতে স্বামী-স্ত্রী দুজনকেই এখন ডিউটি করতে হচ্ছে। আমি অগত্যা আমাদের বেডরুম থেকে বেরিয়ে এলাম এবং পাশের ঘরে গিয়ে একটা কোলবালিশ জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। বস ও বউয়ের সঙ্গমলীলার কথা চিন্তা করতে করতে আমার আর রাতে ঘুম আসছিল না।

ঘড়ি দেখলাম- তখন প্রায় দুটো বাজছে। আধা ঘন্টা পরে বসার ঘরের আলোটা জ্বলে উঠলো এবং বারান্দায় যাওয়ার দরজা খোলার আওয়াজ পেলাম। সেকি! উনি এখন কোথায় যাচ্ছেন? নিজের কৌতূহল দমন করতে না পেরে আমি ধীরে ধীরে আবার ঘর থেকে বের হলাম। দেখলাম সুলতা সামনের দিকে কিছুটা ঝুঁকে দাঁড়িয়ে রয়েছে এবং ওর পিছনে দাঁড়িয়ে পারভেজ ওকে পেঁচিয়ে ধরে থাপিয়ে চলেছেন এবং থাপাতে থাপাতে বস পিছনে দিয়ে ওকে ঠেলা মেরে একটু একটু করে আমাদের ফ্লাটের ঝুল বারান্দার দিকে এগোচ্ছেন। ওহঃ, সে কি অভাবনীয় দৃশ্য!

তার মানে উনি এখন উন্মুক্ত পরিবেশে, স্নিগ্ধ দখিনা বাতাসে, শীতল চাঁদের আলোর মধ্যে আমার চাঁদপানা বউকে চুদবে নাকি? উনারা বারান্দায় চলে যাওয়ার পরে আমি গুঁটি গুঁটি পায়ে উনাদেরকে অনুসরণ করলাম। বড় ঘরের আলো জ্বলছিল বলে পাহারাদার দুজনেই তখন জেগে ছিল এবং বসে বসে আমার বউকে নিয়ে নিজেদের মধ্যে গল্প করছিল। আমাকে দেখে একজন ঈশারা করে বলল ওদিকে না যেতে।

কিন্তু আমি ওদের নিষেধের কোনোরকম পরোয়া করলাম না। দ্রুত এগিয়ে গিয়ে বারান্দায় উঁকি মেরে দেখলাম, বারান্দায় আমার বিশ্রাম নেওয়ার জন্য বানানো একটা আমারকেদারায় উনি রাজকীয় ভাবে হেলান দিয়ে বসে আছেন এবং আমার বউ উনার কোলের মধ্যে মুখোমুখি হয়ে বসে থাপ খাচ্ছে। বস একহাত দিয়ে ওর নিতম্ব এবং আরেক হাত দিয়ে স্তন চটকাচ্ছেন।

চোদাচুদি করে উনি আমাদের সাধের চেয়ারটাকে একেবারে কলুষিত করে দিলেন। কিন্তু এদিকে উনার দেহরক্ষীর আদেশ আমি অমান্য করেছি বলে একজনে উঠে এসে আমার মাথায় একটা রিভল্ভার ধরলেন। এ যেন, জোর যার মুলুক তার! আমি ভয়ে তাড়াতাড়ি নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লাম।

২রা আষাঢ়:

সকালে উঠে দেখি বিপজ্জনক মানুষ দুজনে সোফায় বসে ঘুমোচ্ছে এবং বারান্দায় আমার বউ ঘুমন্ত পারভেজের কোলের মধ্যে উনার বুকে মাথা রেখে নিশিন্তে ঘুমোচ্ছে। সারা রাত অনেক ধকল গেছে বলে আমি আর ওকে ডাকলাম না। মর্নিং ওয়াক করে এসে আমি বাজারের ব্যাগ নিয়ে, সকালের বাজার করতে বেরলাম। একটু বেলা হলে আমি বাজার থেকে ফিরে এসে দেখি, উনি সুলতাকে টেবিলে চড়িয়েছেন।

সুলতা পাছা উচু করে হামাগুড়ি দিয়ে বসে আছে আর উনি ওর গুদে ক্রিম লাগিয়ে চেটে চেটে খাচ্ছেন। মাঝে মাঝে ওখান থেকে ননী নিয়ে ব্রেডে লাগিয়েও খাচ্ছেন এবং সেইসাথে পেপার পড়ছেন। ঘন্টা খানেক পরে পেপার পড়া শেষ করে উনি ওখানেই ওর সারা গায়ে ক্রিম, জেলি মাখিয়ে ওকে পাগলের মতো চুদলেন। ওর সারা গায়ে চটচটে সুমিষ্ট খাদ্যদ্রব্য মাখানো এবং বস পিছন থেকে ভীমঠাপে ওকে এমন ভাবে চুদছিল যে, মনে হচ্ছে আমার দামী ডাইনিং টেবিলটা আজকে ভেঙেই যাবে।

এমন বাঁধভাঙা ঠাপ সামলাতে না পেরে সুলতা কুকুরের মত টেবিলে শুয়ে তীক্ষ্ণ কন্ঠে শীৎকার জুড়ে দেয়
– “আহঃ… উফফ… লাগছে খুউউব… ওহঃ… নাআআ…”

সুলতার এমন জোরালো আর্তনাদ শুনে, প্রতিবেশীরা কিছু টের পেল নাকি সেই কথা ভেবে, আমি খুব ভয় পেয়ে গেলাম। ওর করুন আকুতি শুনে আমি আর ঘরে বসে থাকতে পারলাম না, বেরিয়ে এলাম। সুলতা আমাকে দেখে বসকে অনুনয় করে বলল
– “প্লিজ নাহঃ… এবার আমাকে ছেড়ে দিন। চারপাশের লোকজন সবাই এখন জেগে গেছে, উহঃ… প্লিজ… আমার খুব লজ্জা লাগছে, ওহঃ… অজিত তোমার বসকে থামতে বোলো… মাগো…!”

কিন্তু বস থোড়াই আমার কথা শুনবে! উনি যদি আমার কথা শুনতেন তাহলে কোনদিনই আমাকে এই অবস্থার মধ্যে পড়তে হত না। তবুও বউয়ের কথা শুনে আমি উনাকে থামাতে এগিয়ে গেলে যমদূতের ন্যায় দুজন দেহরক্ষী এসে আমাকে আঁটকে দিল। উল্টে বস আমাকে বললেন
– “তোমার বউয়ের কথা শোনো না তো! মেয়েদের প্রথম প্রথম সেক্স করতে এরকম একটু শরম লাগে, কষ্ট হয়। কিন্তু দুদিন চুদলে সব ঠিক হয়ে যাবে। তখন তোমার বউ শুধু চোদন খেতে চাইবে।”

এবং উনি একনাগাড়ে ওকে চুদে যেতে লাগলেন। আমি সীমারেখার এপার থেকে উনাকে অনুরোধ করলাম
– “স্যার, অনেকক্ষণ তো হল! এবার থামুন, ও আর পারছে না! ওর খুব কষ্ট হচ্ছে, একটু আস্তে আস্তে…”
– “কোথায় অনেকক্ষণ হল? এখনো তো আমার মালই রেরল না। তোমার বউয়ের যেরকম বিউটিফুল ভ্যাজাইনা, সেরকম অ্যাশহোল! কোনটা ছেড়ে কোনটা চুদব, বুঝে পাচ্ছি না!”

যাই হোক, বস আমার কথা শুনে এখন একটু আস্তে আস্তে ওকে ঠাপাচ্ছে এবং পাড়া-প্রতিবেশীদের ভয়ে সুলতাও যতদূর সম্ভব নিন্মস্বরে গোঙাতে গোঙাতে চোদন খাচ্ছে। সুলতার দুইবার ভোদার জল খসলেও, উনার মাল বেরোনোর কোন লক্ষ্যনই নেই।

আমার চোখের সামনে প্রায় আধাঘণ্টা ধরে দুরন্ত সঙ্গমের পর উনি অবশেষে উনার থকথকে বীর্য দিয়ে আমার বউয়ের গুদ ভাসিয়ে দিলেন। সঙ্গমের এই চরম মুহূর্ত সামনাসামনি অবলোকন করে দুজন রক্ষী আনন্দে লাফিয়ে উঠলো।

সকাল বেলায় ঘুম থেকে উঠে এরকম বন্য চোদন থেকে সুলতা একেবারে কেলিয়ে পড়েছে। সেজন্য বস ওকে নিয়ে বাথরুমে চলে গেলেন। প্রায় একঘণ্টা ধরে বস স্নান ঘরে ওর সাথে কি করছে তা আর আমি বাইরে থেকে দেখতে পেলাম না। তবে বাথরুম কখনো বসের কখনো সুলতার গোঙানির আওয়াজ পেয়ে আমার বুঝতে অসুবিধা হল না যে, ওদের স্নান যথেষ্ট উষ্ণ প্রেমঘন এবং নিবিড়।

স্নান সেরে দুজনে একেবারে পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে বেরিয়ে, বস আবার সেই সুলতাকে নিয়ে আমার বেডরুমে চলে গেলেন। সারাদিন উলঙ্গ হয়ে থাকার পর উনি আমার বউকে আদেশ করলেন, এদিকে ওদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা উনার সব জামাকাপড় কুড়িয়ে এনে সামনে রাখতে। আমার বউ বাধ্য দাসীর মতো তাই করলেন। উনি এবার একে একে সব জামাকাপড় পড়তে পড়তে ওকে নিজের সামনে বসিয়ে বাঁড়া চোষালেন।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#18
প্যান্টের চেইনের মধ্যে দিয়ে বেরিয়ে থাকা উনার দৈত্যাকার ওর মুখে ঢোকানো এবং উনি ফোনে কারো সাথে কথা বলতে বলতে ওর মাথা ধরে ঝাকাচ্ছে। প্রায় দশমিনিট পরে ফোনটা রেখে উনি বললেন
– “ওহ… প্রিন্সেস! তুমি আবার আমার বাঁড়াটা খাঁড়া করে দিলে গো। এই মালটুকু না ফেলে এখান থেকে আমি যাই কি করে বল তো?”
আমি বুঝলাম উনি আবার ওকে আরেক পর্ব চুদতে চান। উনি কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে থেকে একটু ভেবে বললেন
– “উঠো ডার্লিং, তোমাকে আরেকবার চুদেই যাই। আজকের পরে আবার কবে আসব, তার ঠিক নেই। সুযোগ যখন একবার পেয়েছি…”

উনি ওকে ধরে পিছন দিকে ফিরিয়ে খাটে ঠেস দিয়ে মেঝেতে দাঁড় করিয়ে দিলেন এবং ওর পিঠে ধাক্কা দিয়ে ওকে খাটে উবু করে শুইয়ে দিলেন। ফলে ওর যৌনরন্ধ্রদুটো উনার সামনে প্রস্ফুটিত হল এবং উনি জামা–প্যান্ট পরে ওর পাদুটো কিছুটা ফাঁক করে নিজের দাণ্ডাটা ধরে ওর ভোদার ফুটোয় ঢুকিয়ে দিলেন। সুলতা ককিয়ে উঠলো। উনি পরক্ষণেই নিজের বাঁড়াটা গুদ থেকে বের করে ওর পুটকিতে ঢুকিয়ে দিলেন। উনার এহেন যৌনকর্মে সুলতা পুরো হতবাক হয়ে গেল। ওকে আরও আশ্চর্য করে উনি আবার নুনুটা ওর যোনিতে প্রবেশ করালেন। এইভাবে ক্রমান্বয়ে উনি ওর দুটো ফুটোতেই সমান ভাবে ঠাপিয়ে যেতে লাগলেন।

দ্বিগুণ যন্ত্রণায় সুলতা দ্বিগুণ জোরে চিৎকার করছে দেখে বস আমাকে বললেন
– “অজিত, তোমার বউটা কিন্তু খুব চেঁচাচ্ছে। বউকে দিয়ে তোমার বাঁড়া চোষাবে নাকি?”
উনার কথা শুনে আমি লজ্জায় মুখ ঘুরিয়ে আমার ঘরে চলে গেলাম। বস পিছন থেকে ডেকে বললেন
– “পরে পাড়ার লোকজন জেনে গেলে আমার নামে দোষ দিও না কিন্তু!”

আমি পিছন ঘুরে দেখলাম উনি বিছানায় পড়ে থাকা ওর প্যান্টিটা নিয়ে ওর মুখে গুঁজে দিলেন। সুলতা এখন আর চেঁচাচ্ছে না, শুধু গোঙানির আওয়াজ শোনা যাচ্ছে। আমি খাওয়ার টেবিল থেকে খবরের কাজগটা নিয়ে নিজের ঘরে বসে পড়তে লাগলাম। এই নতুন রতি ক্রিয়া কতক্ষনে শেষ হবে তা আমি জানি না। বসকে বলেও কোন লাভ নেই, উনি সেই ওকে চুদবেনই। আর সেইসঙ্গে উনি দুজন বডিগার্ডও এনেছেন, ফলে আমাদের দুজনের পক্ষে উনাকে বাঁধা দেওয়াও সম্ভব নয়। শুধু মুখ বুজে উনি যা বলছেন তাই করে যাওয়া ছাড়া আর কোন লাভ নেই।

বেশ খানিকক্ষণ পরে একটু বেলা হলে পারভেজ উনার এক দেহরক্ষীকে সঙ্গে নিয়ে সেজেগুজে আমার ঘরে এলেন এবং আমাকে বললেন,
– “অজিত আমি চললাম। দুপুরে আমার ফ্লাইট আছে।”
উনার সাথে কথা বলতে ইচ্ছা না করলেও চাকরির তাগিদে সৌজন্য দেখিয়ে আমি বললাম
– “ঠিক আছে স্যার। কোথায় যাচ্ছেন?”
– “দুবাই যাচ্ছি। ওখানে একটু কাজ আছে। এই কয়দিন তুমি তোমার বউয়ের ঠিকঠাক যত্ন নিও। সপ্তাহে এক দুইবার বডি–স্পা করতে ওকে পার্লারে পাঠিয়ো। যা খরচ হয় আমি ফিরে এসে দিয়ে দেব।”
– “আপনি আবার ফিরছেন কবে?”
– “এই এক মাসের মধ্যেই ফিরে আসব। তোমার সুন্দরী বউকে ছেড়ে যেতে আমার যে একদম মন চাইছে না।”
উনি একটু এগিয়ে এসে আমার কানে ফিসফিস করে হেসে বললেন
– “এই কয়দিনে তুমি আবার তোমার বউয়ের সাথে সেক্স কর না যেন! আমি ফিরে এসে আবার ওকে চুদব। আমি চাইনা আমার মালের গায়ে আমি ছাড়া অন্য কেউ হাত দিক।”

উনার অভিপ্রায় শুনে আমি পুরো হতবাক হয়ে গেলাম। সুতরাং এই কুচক্র থেকে সুলতার কোন মুক্তি নেই। উনি মাঝেমধ্যে আমার বাড়ি আসবেন এবং আমার প্রেয়সীর সাথে চুটিয়ে সঙ্গম করবেন। চাকরির সাথে সাথে আমার বউও এখন বসের নিজস্ব সম্পত্তি হয়ে গেছে। এমনকি ওর উপর আমারও কোন অধিকার নেই। আর অধিকার ফলাবোই বা কি করে? সেই সুযোগই আমি এখনো পেলাম না। উনি যেভাবে ওকে চুদে রেখে গেছেন, তাতে ওর স্বাভাবিক হয়ে এখনো এক মাস লেগে যাবে। তারপরে তো এসে উনি আবার চুদবেন।

– “অফিসে ভালো করে মন দিয়ে কাজ কর।”
বলে উনি আমার পিঠ চাপড়ে ঘর থেকে বেরিয়ে গেলেন। ভদ্রতার খাতিরে উনাকে সিঁড়ি অবধি পৌঁছে দিতে আমি উনার পিছন পিছন গেলাম। ডাইনিং রুমে গিয়ে আমাদের শোয়ার ঘরের তাকিয়ে দেখি সুলতা সেভাবেই মেঝেতে পা দিয়ে বিছানায় শরীর এলিয়ে শুয়ে আছে এবং এক রক্ষী ওর গায়ে হাত বুলিয়ে দিচ্ছে। এই দৃশ্য দেখে বস রেগে চেঁচিয়ে উঠলেন
– “শালা, তোর এতো সাহস! তুই আমার সোনার গায়ে হাত দিচ্ছিস? তোকে আর কাল থেকে কাজে আসতে হবে না।”

চাকরি খোয়ানোর ভয়ে ছেলেটা তো ছুটে এসে বসের পায়ে পড়ল এবং পা জড়িয়ে ধরে উনাকে অনেক করে অনুরোধ করল, চাকরি থেকে না তাড়ানোর জন্য।
– “স্যার, ভুল হয়ে গেছে। মাফ করে দিন। আমি কথা দিচ্ছি এরকম ভুল আর কোনদিন হবে না।”
– “তুই যা ভুল করেছিস তার কোন মাফ হয় না। এখন আমার চোখের সামনে থেকে বিদায় হ দেখি।”

কিন্তু ছেলেটি কোনমতেই উনার পা ছাড়লো না। বস বিরক্ত হয়ে আরেকজন দেহরক্ষীকে আদেশ দিলেন
– “এই বিশ্বাসঘাতকটাকে এখান থেকে তাড়া তো।”

আদেশ পাইবামাত্র সে কোমর থেকে বন্দুক বার করে ছেলেটার মাথায় ধরল এবং ঘাড় ধরে ওকে ঘর থেকে বের করে দিল। এই দেখে আমি বুঝলাম বন্দুকধারী রক্ষীটা বসের খুবই বিশ্বস্ত এবং এই কাল রাতে আমার মাথায় বন্দুক ধরেছিল। যাই হোক ওদের পিছন পিছন পারভেজও আমাদের বিদায় জানিয়ে ঘর থেকে বের হলেন।

আপদ বিদায় হলে আমি ঘরের দিকে তাকিয়ে দেখি, উনি শুধু সুলতাকেই ব্যবহার করেন নি, সেই সাথে পুরো ঘরটাও লন্ডভন্ড করে রেখে গেছেন। দরজা বন্ধ করে আমি বেডরুমে গিয়ে দেখি, আমার বউ তখনো শুয়ে রয়েছে এবং ওর পায়ু দিয়ে বসের ক্রীমের মত মাল গড়িয়ে পড়ছে। অজ্ঞান হয়ে গেছে নাকি দেখেতে, আমি ওর কাছে গিয়ে ওকে আস্তে করে ঠেলা দিই এবং ও আমাকে দেখেই আমাকে জড়িয়ে ধরে হাউহাউ করে কাঁদতে লাগল।

পারভেজ কিভাবে সেই পেপারস আর আমার চাকরি খাওয়ার ভয় দেখিয়ে ওকে ব্লাকমেইল করে সহবাস করলো সে সব ঘটনা একে একে আমাকে নালিশ করতে লাগলো। কিন্তু নালিশ করে আর কি হবে? যা হওয়ার তা তো হয়ে গিয়েছে। উল্টে উনার ভবিষ্যৎ পরিকল্পনা কিভাবে বন্ধ করা যায়, এখন তাই নিয়ে আমাদের ভাবতে হবে। হাতে আর মাত্র একমাস মতো সময় আছে।

কিন্তু চতুর বস আমাকে একমাস বলে, দুই সপ্তাহ পরেই ফিরে এলেন এবং আমার অনুপস্থিতির সুযোগ নিয়ে উনি সুলতাকে নিজের বাড়ি নিয়ে গেলেন। চারদিন ধরে নিজের বাড়ি আটকে রেখে উনি আমার বউয়ের সাথে সঙ্গম করার পর, ওকে আবার আমার কাছে ফেরত দিয়ে গেলেন। যেভাবে বিয়ের পর প্রেম গড়ে ওঠে, সেভাবে এই দীর্ঘ শারীরিক সম্পর্কের ফলে পারভেজ স্যার ধীরে ধীরে সুলতার খুব কাছের মানুষ হয়ে উঠেছেন।

তার উপর উনি সুলতাকে উনার প্রাইভেট অ্যাসিস্ট্যান্টের পদটাও অফার করেছেন। ফলে সুলতাকে এখন আমার থেকে বেশি উনার সাথে সময় কাটাতে হয়। সুলতা শুধু কাগজে–কলমে আমার স্ত্রী মাত্র। এছাড়া মাঝেমধ্যে উনি বিদেশ গেলে সুলতাকেও সঙ্গে করে নিয়ে যান। তবে উনি আমার বউয়ের ব্যাপারে খুবই সচেতন, ওর খুব যত্ন নেন। উনি কাউকে ওর কাছে ঘেষতে দেন না। এমনকি আমাকেও না। এবং দুই–তিন অন্তর অন্তর ওকে পার্লারে পাঠান রূপচর্চার জন্য। সঠিক পরিচর্যা ও চোদনের ফলে সুলতা ধীরে ধীরে আরও সুন্দরী হয়ে উঠছে, কিন্তু সেই রূপ আমাকে দূর থেকে দেখেই ক্ষান্ত থাকতে হয়।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#19
যে ডায়রিতে নিজের হাতে লেখা সুন্দরী স্ত্রী এবং কুৎসিত বসের মধ্যে চলা এই অবৈধ প্রেমলীলার রগরগে অসাধারণ বর্ণনা পড়ে আমি রাতে দুইবার হান্ডেল মারলাম, সেই ডায়েরির পরবর্তী পাতাগুলোতে অজিত নিজের দৈনন্দিন জীবনের ঘটনা ছাড়া বউয়ের ব্যাপারে প্রায় কিছুই লেখেনি বলে আমি বেশ মর্মাহত হলাম। সেদিন ওর বাড়িতে এসে বস ওর বউকে চোদার পরে আর কি ঘটনা ঘটল তা জানার জন্য আমি খুব উৎসুক হয়ে উঠলাম। আমি বুঝলাম অজিত সেই করুন ঘটনার বিবরণ আর লিখতে চায় না এবং দুজনের মধ্যে দূরত্বও এখন মনে হয় অনেক বৃদ্ধি পেয়েছে। কিন্তু এই স্ক্যান্ডেল পুরো না জানা অবধি আমার পেটের ভাত হজম হচ্ছিল না। যে করেই হোক অজিতের মুখ থেকে সেই অশ্লীল ঘটনার বর্ণনা শুনতে হবে। এই সব চিন্তা করতে করতে সেই সময় হটাতই আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল এবং সেই ধারা-বিবরণী শোনার জন্য আমি একটা পরিকল্পনাও করে ফেললাম।

পরিকল্পনা মাফিক পরের দিন সন্ধ্যা বেলায় আবার অজিতের ফ্লাটে গেলাম। অজিত দরজা খুলতেই আমি ওকে অভিবাদন জানিয়ে বললাম

– “ভাই, এদিকে একটু বিয়ের শপিং করতে এসেছিলাম। তাই ভাবলাম তোর সাথে একটু দেখা করে যাই।”

– “ভালো করেছিস। কাল তুই এতো ব্যস্ত ছিলি যে, তোর সাথে আমি ঠিকমতো কথাই বলতে পারলাম না।”

– “আজ আর কোন তাড়া নেই ভাই। আজ তোর সাথে গল্প করে খেয়েদেয়ে তারপর বাড়ি যাব।”

– “আয় আয়, ঘরে আয়। বস।”

আমরা দুই বন্ধু একসাথে বসে সেই নস্টালজিক কলেজ জীবন, তারপর চাকরির লাইফ নিয়ে অনেক গল্প করতে লাগলাম। গল্প করতে করতে এক ফাঁকে আমি জিজ্ঞাসা করলাম

– “তুই কবে থেকে এই মদ খাওয়া ধরলি রে? কলেজ জীবনে তো কোনোদিন এইসব ছাইপাঁশ ছুঁয়েও দেখিস নি।”

– “এই অফিস পার্টিতে গিয়ে একটু আধটু খেতে খেতে নেশা ধরে গেছে। তবে সুলতা বাড়ি থাকলে একদম খাই না।”

– “তাহলে বের কর, দুজনে মিলে একটু গলা ভেজাই।”

– “তুইও খাস নাকি?”

– “কি যে বলিস না! এউএসএতে এতদিন ছিলাম, আর মদ খাইনি, এ হতে পারে?”

– “যা বলিস ভাই!”

বলে অজিত হাসতে হাসতে উঠে গেল এবং আমাদের দুইজনের জন্য এক বোতল হুইস্কি আর দুটো গ্লাস নিয়ে এলো। ব্যাস, শুরু হল আমাদের মদ খাওয়ার পর্ব। কয়েক পেগ মদ ওর পেটে পড়তেই ও আস্তে আস্তে বেহুঁশ হতে শুরু করল।

আমি দেখলাম, এই সুযোগ! এখন এই নেশার ঘোরে ওকে যাই জিজ্ঞাসা করি না কেন, ও তারই উত্তর দেবে। নেশাটা আরেকটু চড়লে আমি অজিতকে বললাম

– “ভাই, আমাদের কোম্পানিতে জয়েন করবি? কয়েকটা ভ্যাকান্সি আছে, ভালো মাইনে। আমার রেফারেন্সে তোকে ঢুকিয়ে দেব।”

একথা শুনে ও আমাকে জড়িয়ে ধরে মাতালের মতো কাঁদতে কাঁদতে বলল

– “এ কথা তুই আমাকে আগে বলিস নি কেন! মাঝে এই কটা দিন আমার যে কি দুঃখে গেছে!”

আমি সব কিছু জেনেও না জানার ভান করে বললাম

– “কেন? কি হয়েছে?”

ও পাশের একটা বইয়ের তাক থেকে হাতড়ে সেই ডায়েরিটা নিয়ে, আমার হাতে ধরিয়ে দিয়ে বলল

– “নে, এটা পড়ে দেখ। সব জানতে পারবি।”

– “তোর পার্সোনাল ডায়রি আমি পড়বো কেন?”

– “আরে পড় না, বন্ধুর কাছে পার্সোনাল বলে কিছু নেই। পার্সোনাল যা ছিল তা সব শালা বস নিয়ে গেছে।”

ডায়েরিটা তো আমার আগেই পড়া ছিল। তাও ওটা হাতে নিয়ে কয়েকটা পৃষ্ঠা এদিক ওদিক উলটে পড়ার ভান করে কিছুটা সময় কাটিয়ে আমি বললাম

– “ভাই, এরকম ঘটনা তো শুধু সিনেমাতেই দেখা যায়! সুলতার মতো মেয়ে এইসব বরদাস্ত করল কি করে? পুলিশে কমপ্লেন করিস নি?”

– “কমপ্লেন করলে যে এদিকে চাকরি খুইয়ে বসে থাকতাম আর ব্যাঙ্কের লোকেরা এসে আমাদের ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দিত। আর পুলিশকে বলেই করেই বা কি হবে? এদেশের পুলিশ তো সব ওদের গোলাম।”

– “তা অবশ্য ঠিক। কিন্তু এর পরে কি হল? ২রা আষাঢ়ের পর তো কিছুই লিখিস নি সেরকম।”

– “কোন ২রা আষাঢ়? আমি অত তারিখ মিলিয়ে ডায়েরি লিখি না”

– “আরে যেদিন তোর বস এই বাড়িতে এসে সুলতার সাথে থাকলো! তারপর কি হল?”

– “ও… তাহলে তুই শুনবি সেইসব দুঃখের কাহিনী? শোন তাহলে… এইসব অপমানজনক ঘটনা আর ডায়েরিতে লিখতে ইচ্ছা করে না।”

– “তুই বলতে না চাইলে, বলার কোন দরকার নেই। সেইসব কথা মনে করিয়ে আমি আর তোকে দুঃখ দিতে চাই না।”

– “কিসের দুঃখ? দুঃখ যা পাওয়ার, তা তখনই পেয়েছি, উল্টে বন্ধুকে বলে আমার মনটা যদি একটু হালকা হয়!”

অজিত নেশার ঘোরে সাবলীল ভাষায় আবার সেই সুলতার সেই উদ্দাম যৌনতার বিবরণ দেওয়া শুরু করল।

বস তো আমাকে সেদিন বলে গেলেন যে, উনি আবার একমাস পরে ফিরবেন। সেই বুঝে আমি উনার করাল গ্রাস থেকে সুলতাকে বাঁচাতে, আমরা দুজনে মিলে ঠিক করলাম যে, বস আসার আগে আমি ওকে কয়েকদিনের জন্য বাপের বাড়ি রেখে আসব। তারপর উনি আবার চলে গেলে বউকে বাড়ি নিয়ে আসব। কিন্তু শালা বস যে এতো চালাক, তা কে জানবে! দুই সপ্তাহ কাটতে না কাটতেই উনি এক শনিবার আমাকে অফিসে ফোন করে বললেন

– “অজিত তোমার বউকে ছেড়ে আমি আর বেশিদিন থাকতে পারছিলাম না। তাই আজই চলে এলাম!”

একথা শুনে তো আমি পুরো হতভম্ব হয়ে গেলাম। আমাদের সব পরিকল্পনা এক লহমায় পুরো ভেস্তে গেল! কিন্তু আমি আমার সুলতাকে কোনমতেই ওই নৃশংস পারভেজ স্যারের হাতে আর সঁপে দেব না।

সেজন্য আমি তাড়াতাড়ি উপস্থিত বুদ্ধি খাটিয়ে উত্তর দিলাম

– “কিন্তু স্যার, আজ তো আমার বাড়িতে আমার বাবা-মা আছে…”

– “ও তাই, তাহলে তো আর তোমার বাড়িতে আজ যাওয়া যাবে না। যাঃ, ভুল সময়ে আসা হয়ে গেল। ঠিক আছে, তুমি অফিসে মন দিয়ে কাজ কর। আমি দেখি পরে একদিন গিয়ে তোমার বউয়ের সাথে দেখা করে আসব।”

– “ঠিক আছে, স্যার।”

বলে উনি হতাশ হয়ে ফোনটা রেখে দিলেন। আমি ভাবলাম, যাক, এই বুদ্ধিটা তাহলে কাজে এসেছে।

সেই আনন্দে আমি পরম হর্ষে অফিসের কাজবাজ সেরে যখন বাড়ি ফিরলাম, তখন নীচে দাঁড়িয়ে থাকা এই ফ্লাটের সিকিউরিটি গার্ড আমার হাতে একটা চাবির গোছা ধরিয়ে দিয়ে বলল

– “স্যার, ম্যাডাম আপনাকে এই চাবিটা দিতে বলেছেন।”

দারোয়ানের মুখে এই কথা শুনে আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম

– “কেন? ও বাড়িতে নেই?”

– “না, উনি তো একটু আগে এক আঙ্কলের সাথে গাড়ি করে বেরিয়ে গেলেন।”

– “কোথায় গেছে, যাওয়ার আগে কিছু বলে গেছে তোমাকে?”

– “না স্যার, উনি শুধু আপনাকে এই চাবিটা দিয়ে দিতে বলেছেন।”

আঙ্কল! কে হতে পারে? তাহলে পারভেজ স্যার এসেছিলেন নাকি? কিন্তু উনি তো বলেছিলেন আজ আসবে না।

তাহলে কার সাথে সুলতা কোথায় গেল? এইসব নানারকম উল্টোপাল্টা চিন্তাভাবনা করতে করতে আমি চাবি দিয়ে ঘরের দরজা খুলে দেখি, গৃহে কোথাও সুলতা নেই। শুধু টেবিলের উপর আমার জন্য একটা হাতে লেখা চিঠি রেখে গেছে।

চিঠিটা পড়ে দেখলাম আমি যা আশঙ্কা করেছিলাম তাই…

অজিত,

তোমার বাবা-মায়ের সামনে আমি তো আর তোমার বউয়ের সাথে সেক্স করতে পারব না। সেইজন্য আমি সুলতাকে সঙ্গে করে নিয়ে গেলাম। তুমি একদম চিন্তা কর না এবং আমাদেরকে খোঁজারও করার চেষ্টা কর না।

আমি মাত্র চারদিনের জন্য এখানে এসেছি। যাওয়ার আগে আমি তোমার বউকে ঠিক তোমাদের বাড়িতে ছেড়ে দিয়ে আসব। আর এই কয়েকদিন তুমি আমাদের একদম জ্বালাতন কর না।

ইতি,

তোমার বস

পারভেজ
[+] 1 user Likes luluhulu's post
Like Reply
#20
তের লেখা দেখে বুঝলাম চিঠিটা সুলতার লেখা হলেও নীচে সাক্ষরটা পারভেজ স্যার নিজেই করেছেন। অর্থাৎ উনি বাংলা লিখতে পারেন না বলে সুলতাকে দিয়ে জোর করে চিঠিটা লিখিয়েছেন। কিন্তু চিঠিতে উনি আমাকে উনাদের না খোঁজ করার নির্দেশ দিলেও, আমি কি করে সুলতার খোঁজ না করে থাকি চুপচাপ বসে থাকি! যে করেই হোক ওকে খুঁজে বের করতেই হবে। এদিকে আমি আবার পারভেজের স্যারের বাড়ি চিনি না। তাহলে ওকে খুঁজব কোথা থেকে? অফিসের কেউ নিশ্চয়ই উনার বাড়ির ঠিকানা জানতে পারে। সেজন্য আমি তাড়াতাড়ি সেই অফিসের জামাকাপড় না পাল্টেই, ঘরের দরজা দিয়ে আবার অফিসের উদ্দেশ্যে রওনা দিলাম। অফিসে পৌঁছে দেখি বেশিরভাগ কর্মচারীরই ততক্ষণে বাড়ি চলে গেছে। তাও যে কয়জন আছে, তাদের কাছে কোনোরকমে শুনে-টুনে অবশেষে বসের বাড়ির ঠিকানা খুঁজে বের করলাম।

সেই ঠিকানা মিলিয়ে বসের বাড়ি পৌঁছে উনার খোঁজ করতেই, এক চাকর আমাকে বলল

– “মালিক তো বাড়ি নেই!”

– “উনি কোথায় গেছেন?”

– “তা তো আমি জানি না।”

– “তাহলে কে জানে?”

– “ম্যানেজার স্যারের কাছে একবার জিজ্ঞাসা করে দেখুন। উনি জানতেও পারেন।”

– “উনি কোথায়?”

– “উনি ভিতরেই আছেন, আসুন।”

ভৃত্যের পরামর্শ মতো আমি বসের প্রাসাদে ঢুকে ম্যানেজারের কাছে জিজ্ঞাসা করলাম

– “স্যার কোথায় গেছেন, আপনি জানেন?”

– “উনি একটু ঘুরতে গেছেন, তিন-চারদিন পরে আসবে।”

– “কোথায় ঘুরতে গেছেন।”

– “সে তো আপনাকে বলা যাবে না”

– “আমি উনার এক কর্মচারী। উনাকে আমার বিশেষ দরকার।”

– “সে আপনি উনার যেই হোন না কেন, সিকিউরিটির জন্য আমি আপনাকে উনার ঠিকানা দিতে পারব না।”

সে নাছোড়বান্দা ম্যানেজার কোনমতেই আমাকে পারভেজ স্যারের বর্তমান অবস্থান জানাবে না। শেষে অনেক হাতে পায়ে ধরে অনুরোধ করার পর উনি পারভেজ স্যারের কাছে ফোন করে অনুমতি নিয়ে আমাকে বললেন

– “উনি বান্দরবন গেছেন।”

– “বান্দরবন! সে তো এখান থেকে অনেক দূর!”

– “হ্যাঁ উনি তো সেই দুপুর বেলায় বেরিয়েছেন।”

– “ওখানে গিয়ে উনি কোথায় উঠবেন?”

– “দাঁড়ান, আমি পুরো ঠিকানা লিখে দিচ্ছি।”

একথা বলে উনি একটা কাগজে বসের ভ্রমণ কালীন আবাসস্থলের লিখে দিলেন। আমি তাড়াতাড়ি সেই কাগজটা পকেটে পুরে বাংলো থেকে বেরিয়ে এলাম। এখন আবার আমাকে বসের পিছন পিছন ধাওয়া করতে হবে। কিন্তু এত রাতে আমি অত দূর যাব কি করে? খোঁজখবর নিয়ে দেখলাম রাত সাড়ে এগারোটা নাগাদ ঢাকা থেকে বান্দরবন যাওয়ার একটা বাস ছাড়ে। আমি সেই বাসের একটা আসন বুক করে, শীঘ্র বাড়ি গিয়ে এক দীর্ঘ যাত্রার জন্য রেডি হয়ে বেরলাম। এসি বাসে উঠে আমি ঘুম লাগালাম এবং সকাল ন’টা নাগাদ আমাকে বান্দরবন নামিয়ে দিল। সেখান থেকে আবার একটা লোকাল বাস ধরে অবশেষে আমি দুপুর বেলায় বসের প্রমোদ ভিলায় গিয়ে পৌঁছলাম। পাহাড়ের উপরে চারিদিকে ঘন মেঘে ঢাকা এক মনোরম পরিবেশের মধ্যে কাঠের বানানো অপূর্ব সেই বাংলো। পারভেজ স্যার দেখি খালি গায়ে একটা হাফ প্যান্ট পরে নিজের বিশাল শরীর নিয়ে বাংলোর উঠোন দিয়ে হাতির মতো থপথপ করে পায়চারি করছেন। আমাকে দেখেই উনি বলে উঠলেন

– “তুমি দেখছি আমাদের শান্তিতে কোথাও একসাথে সময় কাটাতেও দেবে না। আমরা এই ঘণ্টা খানেক আগে এসে এখানে পৌঁছলাম, আর তুমি এরই মধ্যে চলে এলে!”

– “স্যার, সুলতা কোথায়?”

– “ও ছাঁদে বডি স্পা করছে। কিন্তু তুমি যে এখানে এসেছ সে খবর তো ওকে কোনমতেই জানানো যাবে না। এইজন্য ওর সাথে তুমি এই কদিন কিছুতেই দেখা করতে পারবে না!”

– “কেন স্যার? আমি কি করলাম?”

– “কারণ তুমি আমাকে মিথ্যে কথা বলেছ। তুমি কাল আমাকে বলেছিলে তোমাদের বাড়িতে তোমার বাবা-মা আছে। কিন্তু আমি গিয়ে দেখি তোমার বাড়িতে তখন তোমার বউ ছাড়া আর কেউই ছিল না। উল্টে এতো খরচা করে আমি আগে থেকেই এই ভিলাটা বুক করে রেখেছিলাম।”

– “স্যার প্লিজ, ভুল হয়ে গেছে! ক্ষমা করে দিন। ওকে আমি একবার দেখেই চলে যাবো।”

– “ঠিক আছে, এতো কষ্ট করে তুমি যখন তোমার বউকে দেখতে এসেছ তখন ওকে দেখার একটা ব্যবস্থা আমি করে দিচ্ছি। কিন্তু তুমি ওর সামনে আসতে পারবে না, দূর থেকে ওকে দেখেই চলে যাবে। রাজি?”

– “রাজি!”

বউকে দেখতে গেলে উনার শর্তে রাজি হওয়া ছাড়া আমার কাছে আর কোন উপায় নেই। উনি আমাকে নিয়ে সিঁড়ি বেয়ে দোতলায় উঠলেন। উপরে উঠে দেখি সিঁড়ি ঘরের সামনে একটা ছোট চিলেকোঠার ঘর এবং সেখানে বসে স্যারের সেই বিশ্বস্ত দেহরক্ষী শ্যেনদৃষ্টিতে পাহারা দিচ্ছে। বস আমাকে সেই ঘরের একটা কাঁচের জানালা দিয়ে আঙুল দিয়ে দেখিয়ে বললেন

– “অজিত, ওই দেখ তোমার বউ! এখন আপাতত এখানে বসে তোমার বউকে দেখ, পরে বিকাল হলে ঢাকার বাস ধরে সোজা বাড়ি চলে যাবে।”

আমি জানালা দিয়ে তাকিয়ে দেখি এই দুটো ঘর ছাড়া পুরো দোতলাটাই একটা বিশাল সুসজ্জিত উন্মুক্ত ছাঁদ এবং সেই ছাঁদের মাঝে একটা খাটের উপর আমার সুন্দরী স্ত্রী সম্পূর্ণ নগ্ন হয়ে উল্টে শুয়ে রয়েছে। এবং একজন মহিলা ওর পুরো পৃষ্ঠদেশ জুড়ে একরকমের জড়িবুটি সমৃদ্ধ সোনালি রঙের তেল মর্দন করে চলেছে। তৈল-স্নাত সুলতার অত্যুজ্জ্বল কায়া দিনের আলো প্রতিফলিত করে এক জ্যোতির্ময়ী কামিনীর ন্যায় শোভা পাচ্ছিল। সত্যিই, নারী বিশেষজ্ঞ পারভেজ স্যার না থাকলে আমি কোনোদিনও বিবিধ পরিস্থিতিতে বিভিন্ন রূপধারী আমার বউয়ের এইসকল পৃথক পৃথক সৌন্দর্য অবলোকন করতে পারতাম না- চিরকালই এক বঙ্গনারীর সাজে সুশোভিত ঘরোয়া বধূর রূপ দেখে যেতে হত। কিন্তু উনাদের পাল্লায় পড়ে সুলতা কখনো ক্ষুদ্র পোশাক পরিহিতা আধুনিকা, কখনো তিন দানবের অধীনস্থ যৌন দাসী, কখনো অতিথিশালার পুকুরে নিপীড়িতা জলপরী, কখনো নির্মম পায়ু মৈথুন ও দ্বিমৈথুনের ফলে ধর্ষিতা, আবার কখনো স্বগৃহে হতভাগা স্বামীর সম্মুখে এক বুড়ো ভামের সুদীর্ঘ অত্যাচারে লজ্জাশীলা সতী, আবার কখনো বহুদূরে মনিবের প্রমোদ ভবনে রতিক্রিয়ার জন্য প্রস্তুত হওয়া এক অনন্য সাহসী রূপ ফুটে উঠেছে। এরিমধ্যে উনি আমার কল্পনার ইতি টেনে দিয়ে সতর্ক করে বললেন

– “এই ঘর থেকে একটুও এগোবে না কিন্তু! যা দেখতে হয় এই জানলা দিয়ে দেখ।”

এবং উনি উনার দেহরক্ষীকে আদেশ দিলেন

– “এই, এর উপর একটু নজর রাখিস তো। দেখিস এ যেন আমাদেরকে ডিস্টার্ব করতে না পারে।”

– “জী, স্যার”

বলে রক্ষীটি উঠে দাঁড়ালো এবং ওর বসার চেয়ারটা এগিয়ে দিয়ে আমাকে বসতে বলল। দীর্ঘ যাত্রার ফলে ক্লান্ত আমি চেয়ারটি পেয়ে বসে পড়লাম।

ফুলসজ্জার জন্য এদিকের সব ব্যবস্থা একদম ঠিকঠাক করে পারভেজ স্যার এবার গুঁটি গুঁটি পায়ে সুলতার দিকে এগিয়ে গেল। মহিলাটি তখনও সুনিপুণ ভাবে ওর তৈল সম্পৃক্ত অঙ্গমর্দন করে চলেছিল।

উনি আমার বউয়ের পাশে গিয়ে ইশারা করে মহিলাটিকে এখান থেকে চলে যেতে বললেন এবং ওর জায়গায় উনি সুলতার উলঙ্গ শরীর টেপা শুরু করলেন।

উবুড় হয়ে শুয়ে থাকা সুলতা টেরই পেলো না যে এক মহিলার জায়গায় এখন এক বিদেশী পুরুষ ওর গায়ে অশালীন ভাবে হাত বুলচ্ছে।

বসের আদেশ মতো মহিলাটি নিজের ব্যাগ পত্র সব গুছিয়ে নিয়ে আমার সামনে দিয়ে এখান থেকে বেরিয়ে গেল এবং ও বেরিয়ে যেতেই দেহরক্ষীটি চিলেকোঠার ঘরের দরজা বন্ধ করে দিল, যাতে আমি উনাদের প্রেম কার্য্যে কোনোরকম ব্যাঘাত সৃষ্টি না করতে পারি। চার দেয়ালের আড়াল থেকে আমি এবং আমার পাহারাদার দেখলাম গা মালিশ করতে করতে বস ধীরে ধীরে নিজের শেষ আবরণ হাফ প্যান্টটিও খুলে ফেললেন। আমার আর বুঝতে বাকি থাকল না যে দুজন উলঙ্গ নর-নারী আর কিছুক্ষণের মধ্যেই আদিম কাজে লিপ্ত হবে। প্রত্যাশা মতোই আস্তে আস্তে বস খাটের উপরে উঠে গেলেন এবং ওর শরীরের দুপাশে পা দিয়ে উঁচু সুডৌল নিতম্বের উপরে চেপে বসলেন।

দুই অনাবৃত পোঁদের পরস্পর স্পষ্ট হওয়া মাত্রই, সুলতা শিউরে উঠল এবং ঘুরে দেখল ওর উপরে হাতির মতো বস ল্যাংটো হয়ে বসে রয়েছে।
[+] 1 user Likes luluhulu's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)