Thread Rating:
  • 243 Vote(s) - 3.28 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy যুবরাজের বীজদান
রূপসিকা ও কামলতার সাথে শতরূপের অনবদ্য মিলন ও সম্ভোগক্রিয়া সমাপ্ত হবার পরে মহারাজ সেই দিনের মত উৎসবের সমাপ্তি ঘোষনা করলেন। 


পরের দিন থেকেই শুরু হবে সেই বিশেষ অনাবৃত নারীসৌন্দর্যের প্রতিযোগিতা যা মদনকুঞ্জে মদনদেবের উৎসবের এক প্রধান আকর্ষণ। মহারাজের একান্ত অনুরোধে আমিও সেই বিশেষ বিচারক মণ্ডলীর একজন হয়ে নগ্ন নারীদেহের সৌন্দর্যের বিচারের ভার গ্রহন করলাম। 

পরের দিন সকালেই শুরু হল সেই উৎসব। আগের দিন চারুলতা ও শতরূপের যৌনশিক্ষার আসর বসেছিল রাজসভার মঞ্চে। সেখানে শুধু উপস্থিত ছিলেন অভিজাত উচ্চবংশীয় নারীপুরুষরা। কিন্তু আজ এই নারীসৌন্দর্যের প্রতিযোগিতা শুরু হল প্রকাশ্য দিবালোকে সকল সাধারন মানুষের সামনে। অল্পবয়েসী কিশোর ও পুরুষদের মধ্যে উৎসাহ ছিল দেখার মত কিন্তু কোথাও কোন বিশৃঙ্খলার চিহ্ণমাত্র ছিল না। সকলেই এই প্রতিযোগিতার ঐতিহ্য ও গাম্ভীর্য সম্পর্কে শ্রদ্ধাশীল ছিলেন। 

প্রতিযোগিতা শুরু হতেই মঞ্চের উপর উঠে এল দুই প্রতিযোগী একসাথে। দুই অতি ঘরোয়া পরমাসুন্দরী গৃহবধূ। তাদের সাথে করে নিয়ে এল তাদের শাশুড়ি। মহারাজের কাছে শুনলাম অনেক বছর আগে এই শাশুড়ি সৌন্দর্য প্রতিযোগিতায় জয়লাভ করেছিলেন। তাই তিনি দুই পুত্রের বিবাহ দেওয়ার পরে নিজের দুই পুত্রবধূকে নিজে উদ্যোগ নিয়ে প্রতিযোগিতা মঞ্চে নিয়ে এসেছেন।

শাশুড়ি, যাঁর নাম ছিল কুসুমকলিকা, অনেক বছর আগে এই প্রতিযোগিতায় জয়ী হয়ে এখনও তাঁর সৌন্দর্যের গৌরব বজায় রেখেছেন। তাঁর বয়স চল্লিশের কাছাকাছি, কিন্তু দেহ এখনও যৌবনের ফুলফলে পূর্ণ — স্তন দুটি এখনও উত্তল, কোমরের বক্রতা এখনও লোভনীয়। তিনি জানতেন, এই প্রতিযোগিতায় জয়ের চাবিকাঠি শুধু সৌন্দর্য নয়, বরং সেই সৌন্দর্যকে উন্মোচনের শিল্প। তাই তিনি নিজে এই কাজটি করবেন—তাঁর পুত্রবধূদের নগ্ন করে তুলবেন সকলের সম্মুখে, যাতে তাদের লজ্জা মিশ্রিত কামনা দর্শকদের মনে কামের আগুন জ্বালায়। 

শাশুড়ি মহারাজ ও সকল বিচারক সকলকে অভিবাদন করে বললেন - আশা করি আমার দুই পুত্রবধূর অনাবৃত সৌন্দর্য আপনাাদের পছন্দ হবে। 

মঞ্চের মাঝখানে, নরম আলোর আলিঙ্গনে, দুই গৃহবধূ দাঁড়িয়ে—রসভরী আর ভোগশ্রী। তাদের দেহ যেন কবির কল্পনার মতো, দামী কিন্তু ঘরোয়া বস্ত্রে আবৃত, তবু সেই বস্ত্রের ভাঁজে ভাঁজে লুকিয়ে আছে তাদের যৌবনের মোহনীয় রূপ। রসভরীর পরনে হালকা গোলাপী বস্ত্র, যেন ভোরের ফুলের পাপড়ি তার ফর্সা ত্বকের ওপর ছড়িয়ে পড়েছে। তার দেহের প্রতিটি বক্রতা যেন ফুলের মতো কোমল, আলোর স্পর্শে ঝিলিক দিচ্ছে। ভোগশ্রীর গাঢ় লাল বস্ত্র তার উর্বর দেহকে আরও উজ্জ্বল করে তুলেছে, যেন সন্ধ্যার আকাশে জ্বলন্ত এক টুকরো মেঘ। তাদের চোখে মিশ্র ভাব—লজ্জার লালিমা, উত্তেজনার ঝিলিক, আর শাশুড়ির প্রতি গভীর শ্রদ্ধা।

শাশুড়ি কুসুমকলিকা, মঞ্চের মাঝে রাজেন্দ্রাণীর মতো দাঁড়িয়ে, তাদের দুজনের কাঁধে হাত রেখে হাসলেন। তাঁর হাসিতে ছিল মায়া, তবু তার মধ্যে লুকিয়ে ছিল এক অদৃশ্য আদেশ। “বাছারা আমার,” তিনি বললেন, কণ্ঠে মধু ঝরছে, “আজ তোমরা আমার গৌরবের মুকুট হবে। কিন্তু মনে রেখো, নগ্নতা শুধু বস্ত্র খোলা নয়—এ তোমাদের দেহের প্রতিটি রেখা, প্রতিটি বক্রতাকে উন্মোচন করা, যেন সকলে তোমাদের সৌন্দর্যের পূজারি হয়ে ওঠে। আমি তোমাদের পাশে আছি।” তাঁর কথায় শিহরণ জাগল দুজনের শরীরে, যেন হাওয়ায় কাঁপছে পদ্মপাতা।

প্রথমে রসভরীর দিকে ফিরলেন শাশুড়ি কুসুমকলিকা। রসভরী, তার আঁচল শক্ত করে ধরে, উচ্চ বুকের ওঠানামায় যেন তার হৃৎপিণ্ডের ধুকপুক শব্দ শোনা যাচ্ছিল। শাশুড়ি আলতো হাতে তার আঁচলের কিনারা স্পর্শ করলেন, যেন কোনো পবিত্র ফুলের পাপড়ি ছুঁয়ে দিচ্ছেন। “লজ্জা কেন, বাছা?” তিনি মৃদু হেসে বললেন, “তোমার এই কচি দেহ তো সকলের জন্যই সৃষ্ট।” বলতে বলতে তিনি আঁচলটি ধীরে ধীরে টেনে নামালেন। বস্ত্রের উপরের অংশ খসে পড়তেই রসভরীর কাঁচুলির ওপর দিয়ে তার সুডৌল স্তনের আকৃতি ফুটে উঠল—যেন দুটি পূর্ণাঙ্গ ফল, কাঁচুলির কাপড়ে বাঁধা, তবু মুক্ত হতে উন্মুখ। 

শাশুড়ির হাত রসভরীর পিঠে পৌঁছল, আঙুল দিয়ে একটি একটি করে কাঁচুলির ফাঁস খুলতে লাগলেন। প্রথম ফাঁস খুলতেই রসভরীর শ্বাস একটি দীর্ঘ কাতর শব্দে বেরিয়ে এল। তার স্তনের উপরের অংশ উন্মুক্ত হল—ফর্সা, মাখনের মতো নরম ত্বক, যেন চাঁদের আলো ছুঁয়েছে। শাশুড়ির আঙুল সেই ত্বকে স্পর্শ করল, আলতো ঘষে দিলেন। রসভরী কেঁপে উঠল, তার স্তনবৃন্ত কাঁচুলির ভেতর শক্ত হয়ে উঠল, যেন কোনো গোপন ফুল ফুটে ওঠার প্রস্তুতি নিচ্ছে। 

“দেখো, বাছা,” শাশুড়ি মৃদু কণ্ঠে বললেন, “তোমার এই স্তন যেন দেবতার হাতে গড়া। এগুলি লুকিয়ে রাখা পাপ।” বলে তিনি বাকি ফাঁসগুলি খুলে দিলেন। কাঁচুলিটি পিছন থেকে খসে পড়তেই রসভরীর স্তন দুটি মুক্ত হল—যেন দুটি কচি আম, লালিমাঙ্গিত চূড়া হাওয়ায় কাঁপছে, প্রতিটি বক্রতায় যৌবনের মাদকতা। শাশুড়ির হাত সেই স্তনের ওপর আলতো চেপে ধরল। ওহ, সেই নরমতা! যেন দুধের উষ্ণতায় গলে যাওয়া মাখন। রসভরী একটি কাতর শব্দ করল, “মা... এটা...” কিন্তু শাশুড়ি হেসে বললেন, “এ তো শুরু মাত্র, বাছা। এবার তোমার নিচের রহস্য।”

শাশুড়ি রসভরীর বস্ত্রের বাকি অংশ ধরে টানলেন—ধীরে, যেন কোনো পর্দা তুলে গোপন ধন উন্মোচন করছেন। বস্ত্রটি তার পায়ের কাছে খসে পড়ল। রসভরীর পেট উন্মুক্ত হল—সমতল, নরম, নাভিটি যেন একটি গভীর গহ্বর, যার মধ্যে হারিয়ে যেতে ইচ্ছে করে। শাশুড়ির আঙুল সেই নাভিতে ঘুরল, আলতো করে চক্রাকারে। রসভরীর শরীরে শিহরণ বয়ে গেল, তার উরু সামান্য কাঁপল। এবার নিম্নাঙ্গের অন্তর্বাস—শাশুড়ি তার কোমরে হাত দিয়ে ফাঁসটি খুলে দিলেন। অন্তর্বাসটি মাটিতে পড়তেই রসভরীর তলপেটের ত্রিভুজাকার অঞ্চল উন্মুক্ত হল—সূক্ষ্ম কালো লোমে সজ্জিত, যেন রহস্যময় বনের প্রবেশদ্বার। 

শাশুড়ির চোখ সেখানে স্থির। তিনি হাত বাড়িয়ে সেই লোমে স্পর্শ করলেন—মসৃণ, নরম, যেন রেশমের আলিঙ্গন। রসভরী লজ্জায় পা জড়ো করল, কিন্তু শাশুড়ি বললেন, “পা খোলো, বাছা। এই গোপন ফুল সকলকে দেখাতে হবে।” রসভরী লাল হয়ে পা ছড়াল। তার যোনির ভাঁজগুলি স্পষ্ট হল—হালকা গোলাপী, উষ্ণতায় সামান্য ভিজে। শাশুড়ির আঙুল সেই ভাঁজে আলতো ঘষল, এক ফোঁটা রস বেরিয়ে এল, তাঁর আঙুলে লেগে গেল। “আহা, এই রস তো মধুর চেয়েও মিষ্টি,” তিনি বললেন, “এ তো দর্শকদের মন পাগল করে দেবে।”

রসভরী কাঁপতে কাঁপতে বলল, “মা... আমি...” কিন্তু তার কথা শেষ হল না। শাশুড়ি তার পরিপূর্ণ মাংসল গুরুনিতম্বে হাত দিয়ে চেপে ধরলেন—গোলাকার, নরম কিন্তু দৃঢ়, যেন পূর্ণিমার চাঁদ। তাঁর আঙুল খাঁজে ডুবল, আর রসভরী একটি দীর্ঘ কাতরণে কেঁপে উঠল। এভাবে রসভরী সম্পূর্ণ নগ্ন হয়ে দাঁড়াল—তার দেহ আলোর নিচে ঝকঝক করছে, যেন সোনার মূর্তি, দেহের প্রতিটি অংশ আমন্ত্রণ জানাচ্ছে।

এবার ভোগশ্রীর পালা। ভোগশ্রী একটু বেশি সাহসী, তবু তার চোখে লজ্জার ছায়া ঝিলিক দিচ্ছিল। শাশুড়ি তার কাছে এগিয়ে এলেন, লাল বস্ত্রের আঁচল ধরে টানলেন—একটু দ্রুত, তবে তাড়াহুড়ো নয়, বরং উত্তেজনার ছোঁয়ায়। আঁচল খুলতেই ভোগশ্রীর কাঁচুলির ভেতর থেকে তার ভারী স্তনের চাপ ফুটে উঠল—যেন কাঁচুলিটি ফেটে যাবে। শাশুড়ি হেসে বললেন, “তোমার এই স্তন তো পর্বতের চূড়ার মতো। খুলে দিই।” তিনি কাঁচুলির ফাঁস খুলতে লাগলেন, প্রতিটি ফাঁস খুলে স্তনের অংশ উন্মুক্ত করলেন। প্রথমে উপরের অংশ—মসৃণ ত্বক, স্তনের বক্রতা। তারপর পুরোটা—কাঁচুলি খুলতেই ভোগশ্রীর স্তন দুটি লাফিয়ে বেরিয়ে এল, ভারী হয়ে সামনে ঝুলে পড়ল। স্তনবৃন্ত দুটি বড়, গাঢ় বাদামী, ইতিমধ্যে শক্ত হয়ে উঠেছে।

শাশুড়ির হাত সেই স্তনের ওপর পড়ল, জোরে চেপে ধরলেন, যেন দুধ বের করছেন। ভোগশ্রী একটি আনন্দের শব্দ করল, “উম্ম... মা...” তার স্তনবৃন্ত শাশুড়ির আঙুলে চিমটি খেয়ে লাল হয়ে উঠল। শাশুড়ি সেই স্তনবৃন্ত মুখে নিয়ে আলতো চুষলেন, জিহ্বায় ঘুরিয়ে, যেন মধুর ফলের স্বাদ নিচ্ছেন। ভোগশ্রী মাথা পিছনে ফেলে কাঁপতে লাগল, তার শরীরে তরঙ্গ বয়ে গেল।

বস্ত্রের নিচের অংশ খুলতে শাশুড়ি ধৈর্য ধরলেন। অন্তর্বাসের ফাঁস খুলে সকল বস্ত্র নামালেন। ভোগশ্রীর পেট উন্মুক্ত হল—উর্বর, সামান্য নরম, যেন গর্ভের প্রস্তুতি। নাভিটি গভীর, চারপাশে হালকা চর্বির আস্তরণ। শাশুড়ির আঙুল সেই নাভিতে ঢুকিয়ে ঘুরালেন, আর ভোগশ্রী উরু চেপে ধরল। তার নিতম্বের প্রসার অসামান্য—মোটা, গোল, খাঁজ গভীর। শাশুড়ি হাত দিয়ে নিতম্ব চেপে ধরলেন, আঙুল খাঁজে ডুবিয়ে ঘষলেন—সেই নরমতা যেন হাত গিলে খাবে।

ভোগশ্রী নিতম্ব নাড়িয়ে উৎসাহ দিল। এবার গুদের অংশ—শাশুড়ির হাত সেই মাংসল ভাঁজে গেল, আঙুল দিয়ে আলতো খুলে দিলেন। ভোগশ্রীর গুদ উন্মুক্ত, রসময়—পরিষ্কার কামানো, ভিতরের ভাঁজ গোলাপী, ভিজে। শাশুড়ি দুটি আঙুল সামান্য প্রবেশ করালেন, উষ্ণতা অনুভব করলেন—যেন জীবন্ত আগুন। ভোগশ্রী চিৎকার করে উঠল, “আহ... মা, আরও...” তার রস ধারায় বেরিয়ে এল, শাশুড়ির হাত ভিজিয়ে দিল। শাশুড়ি আঙুল বের করে চাটলেন—“মিষ্টি, বাছা। এ তো তোমার সৌন্দর্যের রস।”

এভাবে দুজনকে সম্পূর্ণ ল্যাংটো করে শাশুড়ি তাদের দর্শকের সামনে দাঁড় করালেন। রসভরী ও ভোগশ্রী, সম্পূর্ণ উন্মুক্ত—তাদের দেহে লজ্জার লালিমা, কিন্তু চোখে কামনার ঝিলিক। দর্শকদের মধ্যে গর্জন উঠল—এই নগ্ন সৌন্দর্যের উৎসব শুরু হল।

রসভরী, উনিশ বছরের কচি ফুল, তার দেহ যেন কমলের পাপড়ি, গোলাপী আভায় মোড়া। তার স্তন দুটি দুধেল গাভীর মতো ফুলে উঠেছে, লালিমাঙ্গিত স্তনবৃন্ত হাওয়ায় কাঁপছে। তার কোমর এত সরু, যেন হাতের মুঠোয় ধরা যায়, কিন্তু নিতম্বের গোলাকারতা—যেন পূর্ণিমার চাঁদ, হাঁটার তালে লহর তুলছে। তার যোনিপথের সূক্ষ্ম কালো লোম যেন রহস্যময় বন, যার প্রবেশদ্বারে হারিয়ে যেতে ইচ্ছে করে।

ভোগশ্রী, বাইশের পাকা ফল, তার দেহ উর্বর, যৌবনে ভরপুর। তার স্তন ভারী, সামনে নত, স্তনবৃন্ত বড়, গাঢ় বাদামী, যেন দুধের ফোঁটা ঝরার অপেক্ষায়। তার নিতম্বের খাঁজ গভীর, আঙুল ডুবিয়ে অন্বেষণ করতে ইচ্ছে করে। তার গুদ রসময়, মাংসল ভাঁজগুলি গোলাপী, সর্বক্ষণ ভিজে।

বিচারকদের আসন থেকে মহারাজের গম্ভীর কণ্ঠ ভেসে এল। “রসভরী, ভোগশ্রী, আমরা তোমাদের দেহের সর্বাপেক্ষা গোপন রহস্য দুটি আরও ভাল করে দেখতে চাই। তোমরা নিজের হাতে নিজেদের যৌন অঙ্গ ও পায়ুপথের সৌন্দর্য উন্মোচন করো। ভাল করে দেখাও তোমাদের ভগাঙ্কুর, মূত্রছিদ্র, গুদপথ ও পায়ুছিদ্রের গঠন ও সৌন্দর্য। যাতে আমরা এগুলির বিচার ভাল করে করতে পারি।” 

দর্শকদের মধ্যে নিস্তব্ধতা নেমে এল, শ্বাসপ্রশ্বাস ভারী হল। রসভরী প্রথমে এগিয়ে এল। তার চোখে লজ্জার ছায়া, তবু এক অজানা সাহসে তার হাত নড়ে উঠল। সে আলতো করে তার পা ছড়াল, যেন একটি ফুল তার পাপড়ি মেলছে। তার তলপেটের ত্রিভুজাকার অঞ্চল, সূক্ষ্ম কালো লোমে সজ্জিত, যেন রহস্যময় বনের প্রবেশদ্বার। সে নিজের হাত দিয়ে আলতো করে গুদের ভাঁজগুলো খুলল। হালকা গোলাপী ভাঁজ, উষ্ণতায় সামান্য ভিজে, আলোর নিচে ঝকঝক করছে। 

রসভরী লজ্জায় মুখ নিচু করল, কিন্তু তার আঙুল স্থির। সে আলতো করে ভাঁজগুলো আরও ফাঁক করল, ভিতরের নরম গোলাপী ত্বক উন্মুক্ত হল, যেন একটি কোমল ফুল ফুটে উঠেছে। ভগাঙ্কুর, ছোট্ট মূত্রছিদ্র ও লাল গুদসুড়ঙ্গ পরিষ্কার দেখা যাচ্ছে। গুদসুড়ঙ্গটি থেকে কয়েক ফোঁটা রস ঝরে পড়ল মুক্তোর মতো চকচক করে। দর্শকদের মধ্যে একটি গভীর নিঃশ্বাসের শব্দ। 
“এই দেখুন,” সে ফিসফিস করে বলল, “এই আমার গোপন ফুল।”

শাশুড়ি কুসুমকলিকা তার কাঁধে হাত রেখে বললেন, “আহা, বাছা, এই ফুলের সৌরভে সকলেই মুগ্ধ। এবার তোমার পায়ুপথ।” রসভরী একটু কেঁপে উঠল, কিন্তু সাহসে ভর করে নিজেকে ঘুরিয়ে নিল। তার নিতম্ব, গোলাকার, পূর্ণিমার চাঁদের মতো, আলোর নিচে উজ্জ্বল। সে আলতো করে নিজের নিতম্বের খাঁজ ফাঁক করল। তার পায়ুপথ, ছোট্ট, গোলাপী, যেন একটি গোপন রত্ন। দর্শকদের চোখ সেখানে স্থির, তাদের হৃৎপিণ্ডের ধুকপুক শোনা যাচ্ছিল। রসভরী কাঁপতে কাঁপতে বলল, “এই আমার আরেক রহস্য।”
 
শাশুড়ি হেসে বললেন, “তোমার এই রহস্য সকলের মন জয় করবে, বাছা।”

এবার ভোগশ্রীর পালা। তার চোখে লজ্জার পাশাপাশি একটি দুষ্টু ঝিলিক। সে এগিয়ে এল, পা ছড়িয়ে দাঁড়াল, যেন একটি উর্বর কামদেবী তার রূপ প্রকাশ করতে প্রস্তুত। তার হাত নেমে গেল তার তলপেটে, যেখানে মাংসল ভাঁজগুলো রসময়, পরিষ্কার কামানো। সে আঙুল দিয়ে ভাঁজগুলো খুলল, গোলাপী ত্বক উন্মুক্ত হল, ভিতরের উষ্ণতা যেন আগুনের মতো। ভগাঙ্কুর, মূত্রছিদ্র ও গুদপথ সকলই চমৎকার। গুদপথ থেকে একটি রসের ধারা বয়ে গেল, তার উরু ভিজিয়ে। “দেখুন,” সে বলল, কণ্ঠে একটি মিষ্টি আমেজ, “এই আমার সৌন্দর্যের ফোয়ারা।” দর্শকদের মধ্যে একটি গর্জন উঠল, তাদের চোখে কামনার আগুন।

শাশুড়ি তার পাশে দাঁড়িয়ে বললেন, “আহা, ভোগশ্রী, তোমার এই রসের ধারা তো সকলকে পাগল করে দেবে। এবার তোমার পায়ুপথ।” ভোগশ্রী হাসল, একটু দুষ্টুমিভরা হাসি। সে ঘুরে দাঁড়াল, তার নিতম্বের প্রসার মঞ্চে যেন একটি পর্বতশ্রেণি। সে আলতো করে নিতম্ব ফাঁক করল, তার পায়ুপথ উন্মুক্ত হল—গাঢ় গোলাপী, নরম, যেন একটি গোপন ফুলের কুঁড়ি। সে পায়ুছিদ্রে সঙ্কোচন প্রসারণ করতে লাগল, যেন দর্শকদের আমন্ত্রণ জানাচ্ছে। “এই আমার ভালবাসার দ্বিতীয় স্থান,” সে বলল, কণ্ঠে মধুর আভাস। দর্শকদের মধ্যে করতালির ঝড় উঠল।

শাশুড়ি মঞ্চের মাঝে দাঁড়িয়ে হাত তুললেন। “দেখুন, আমার পুত্রবধূদের এই অনাবৃত সৌন্দর্য। রসভরীর কচি ফুলের মতো গুদ ও পায়ুপথ, আর ভোগশ্রীর পাকা ফলের মতো উর্বর দুটি কামছিদ্র—এগুলি আপনারা বিচার করুন।” তাঁর কথায় নিস্তব্ধতা নেমে এল, তারপর করতালির শব্দে মঞ্চ কেঁপে উঠল।

রসভরীর দেহ যেন একটি কবিতা, প্রতিটি বক্রতায় যৌবনের গান। তার গুদ, সূক্ষ্ম লোমে সজ্জিত, যেন একটি রহস্যময় বন, যার ভিতরে গোলাপী ফুল ফুটে আছে। তার পায়ুপথ, ছোট্ট, নরম, যেন একটি লুকানো মুক্তো। ভোগশ্রীর দেহ উর্বর, যেন ফসলের মাঠ। তার যোনি রসময়, মাংসল ভাঁজগুলো যেন কামনার ফোয়ারা। তার পায়ুপথ, গাঢ় গোলাপী, যেন একটি ফুলের কুঁড়ি, যা ফুটতে প্রস্তুত। দুজনেই মঞ্চে দাঁড়িয়ে, তাদের নগ্নতায় লজ্জা নেই, শুধু সৌন্দর্যের গর্ব। দর্শকদের চোখে মুগ্ধতা, তাদের হৃৎপিণ্ডে কামনার আগুন। এই উৎসব, এই সৌন্দর্যের উন্মোচন, যেন একটি পবিত্র আচার, যেখানে দেহের প্রতিটি অংশ একটি গীতিকবিতা। 

রসভরী ও ভোগশ্রী তাদের মধুর নগ্ন সৌন্দর্যে সকলকে সম্মোহিত করে মঞ্চ থেকে বিদায় নিলেও একই বিষয়ের পুনরাবৃত্তি চলতে লাগল বারে বারে। 

সে এক অবিশ্বাস্য দৃশ্য! একের পর এক পরমাসুন্দরী অভিজাত রমণীরা মঞ্চে এসে দাঁড়াচ্ছিলেন, তাঁদের দেহের সমস্ত গোপন অঙ্গ, তা তাঁরা বিনা দ্বিধায়, পরম সাহসিকতার সাথে মেলে ধরছিলেন সকলের সামনে। এ যেন জীবন্ত দেবী প্রতিমার সারি, তাঁদের নগ্নতা ছিল পবিত্র, তাঁদের সৌন্দর্য ছিল মন্ত্রমুগ্ধ করার মতো।

আমি রীতিমতো হতবাক হয়ে যাচ্ছিলাম তাঁদের কাণ্ড দেখে। সে এক অদ্ভুত সাহস আর আত্মবিশ্বাসের প্রদর্শনী! আমি অবাক হয়ে দেখছিলাম কীভাবে সেই পরমাসুন্দরী রমণীরা মঞ্চে দাঁড়িয়ে নিজেদের খোলা স্তন, নিতম্ব কেবল নয়, নিজেদের লোমহীন গুদ আর কুঞ্চিত পায়ুছিদ্র পর্যন্ত সকলের সামনে প্রদর্শন করছিলেন – আর এ সবই করছিলেন হাসিমুখে, বিন্দুমাত্র দ্বিধা বা লজ্জা ছাড়াই। তাঁদের দেহভঙ্গি ছিল কামউদ্রেকারী, তাঁদের দৃষ্টি ছিল স্থির, যেন নিজেদের শরীরের প্রতিটি খাঁজ, প্রতিটি অঙ্গকে তাঁরা শিল্পের মর্যাদা দিচ্ছিলেন। তাঁদের মুখে ছিল লাস্যের ছোঁয়া, চোখে ছিল আত্মবিশ্বাসের দীপ্তি। তাঁরা যেন নিজেদের দেহকে কেবল একটি কাঠামো নয়, ভাবছিলেন শিল্প আর শক্তির উৎস।

সে এক অভূতপূর্ব দৃশ্যকল্প! আমি দেখছিলাম কীভাবে সেই রমণীরা পরম আদরে নিজেদের ভরা স্তনদুটি দুই হাতে তুলে মৃদু মর্দন করছিলেন, যেন তাঁরা অমৃতের পাত্র হাতে নিয়ে এক পবিত্র খেলায় মগ্ন। আর কখনও কখনও, সেই প্রদর্শনীতে যোগ হচ্ছিল আরও গভীর মাদকতা – তাঁরা তাঁদের নিজেদেরই স্তনবৃন্তদুটি অধরে ধারণ করে গভীর চুম্বনে নিমগ্ন হচ্ছিলেন, নিজেদেরই শরীরের শ্রেষ্ঠ সুধা যেন তাঁরা নিজেরা পান করছিলেন।

এ ছিল আত্মপ্রেমের এক চরম প্রকাশ, নিজের শরীরের প্রতি সম্পূর্ণ গ্রহণ আর ভালোবাসার এক নির্ভীক ঘোষণা। সেই মুহূর্তে স্তনবৃন্তগুলি হয়ে উঠেছিল যেন কামনার কেন্দ্রবিন্দু, আর সেগুলির উপর তাঁদের নিজেদেরই স্পর্শ আর চুম্বন সেই দৃশ্যে যোগ করছিল এক তীব্র, ব্যক্তিগত লাস্য। এ যেন ছিল দেহের সমস্ত সংবেদনশীলতাকে প্রকাশ করে দেওয়ার এক আয়োজন, এক মুক্ত, বাঁধনহারা উদযাপন যেখানে শরীরের প্রতিটি অঙ্গ, প্রতিটি ক্রিয়াই ছিল সম্মানীয়, পূজনীয়। তাঁদের হাসিমুখ আর লাস্যময়ী ভঙ্গি বুঝিয়ে দিচ্ছিল, এ কোনো লজ্জার বিষয় নয়, এ হলো নিজেদের রূপ ও কামনার প্রতি তাঁদের অগাধ গর্ব আর স্বাধীনতা।

কেউ বা নিজেদের ভারি নিতম্বের উপর দুই হাত রেখে তাতে জাগাচ্ছিলেন এক অদ্ভুত ছন্দময় দোলন আর কম্পন, সে নড়াচড়া ছিল নেশা ধরানো। কেউ আবার আরও নির্ভীক হয়ে নিজেদের পায়ুস্থানটি মেলে ধরে সেটিতে ছন্দোবদ্ধভাবে কম্পন করছিলেন – এ যেন দেহের গভীরতম গোপনীয়তাকেও উন্মোচন করে দেওয়ার দুঃসাহস, শরীরী নিয়ন্ত্রণের এক আশ্চর্য প্রকাশ।

আর সবচেয়ে বিস্ময়কর ছিল যখন কেউ কেউ একটি পাত্র হাতে নিয়ে সকলের চোখের সম্মুখেই মূত্রত্যাগ করতে লাগলেন। এ যেন ছিল শরীরের সমস্ত স্বাভাবিকতাকে উদযাপন করার এক চরম পদক্ষেপ, লোকলজ্জা বা সংস্কারের ঊর্ধ্বে উঠে দেহের প্রতিটি ক্রিয়াকে প্রকাশ্য করে তোলার এক দুঃসাহসিক অঙ্গ। 

এই দৃশ্য দেখে আমি বুঝলাম, এ প্রতিযোগিতা কেবল সৌন্দর্যের নয়, এ হলো দেহের প্রতি পূর্ণ গ্রহণ আর স্বাধীনতার এক অদম্য ঘোষণা। এই সবই ছিল মদনদেবের সেই উৎসবের অবিচ্ছেদ্য অংশ, যেখানে মানবদেহ তার সমস্ত রূপে, সমস্ত ক্রিয়ায় পূজনীয় হয়ে ওঠে।

নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণের জন্য সেই রমণীরা যেন সমস্ত দ্বিধা অতিক্রম করেছিলেন, বিচারকদের চোখে নিজেদের অনন্য করে তোলার জন্য তাঁরা কোনও ছলাকলাই বাকি রাখলেন না। সে এক আশ্চর্য নৈবেদ্য, যেখানে শরীরকেই উৎসর্গ করা হচ্ছিল। কেউ কেউ তাদের গুদের গভীরে আঙুল প্রবেশ করিয়ে উস্কে দিচ্ছিলেন কামনার আগুন, আর সেই উত্তাপ থেকে ঝরে পড়ছিল শরীরের গোপন রস – সে যেন ছিল জীবনের মধুরতম ধারার এক প্রকাশ্য পরিবেশনা।

আবার কেউ কেউ আরও একধাপ এগিয়ে গিয়ে, কাঠের তৈরি এক প্রতীকী লিঙ্গ হাতে তুলে নিয়ে নিজেদের গুদমন্থন করছিলেন। সে মন্থন ছিল শুধু শারীরিক নয়, সে ছিল কামনার কেন্দ্রকে জাগ্রত করার এক তীব্র প্রয়াস। আর সেই প্রয়াসের ফলস্বরূপ, তাঁদের চোখেমুখে ফুটে উঠছিল আনন্দের শিখা, তাঁরা বারে বারে আরোহণ করছিলেন কামনার চরম শিখরে, লাভ করছিলেন পুলকভরা চরমানন্দ। তাঁদের দেহ তখন কাঁপছিল শিহরণে, সে দৃশ্য ছিল একদিকে যেমন তীব্র কামোদ্দীপক, তেমনই ছিল মানবদেহের গভীরে লুকানো আনন্দের এক প্রকাশ্য উদযাপন।

আর আমরা, বিচারকের আসনে আসীন হয়ে, সেই দৃশ্য দেখছিলাম গম্ভীর মুখে। তাঁদের এই সব পারদর্শিতা, তাঁদের দেহের যোগ্যতা অনুসারে আমরা নীরবে লিপিবদ্ধ করে চলছিলাম আমাদের মূল্যবান মতামত। সে মুহূর্তগুলি ছিল মূল্যায়ন ও মুগ্ধতার এক অদ্ভুত সংমিশ্রণ, যেখানে সৌন্দর্যের সংজ্ঞা ছাড়িয়ে গিয়েছিল প্রচলিত সমস্ত সীমাকে।

আর ঠিক এদেরই মাঝে, আমি দেখলাম আগুনের মত রূপযৌবনবতী বিবস্ত্রা লাবণ্যশিখাকে। তার উদ্দাম, অপ্রতিরোধ্য নগ্ন সৌন্দর্য দেখে আমি স্তম্ভিত হয়ে গেলাম। সে যেন রূপের এক জলপ্রপাত, যা আমার অস্তিত্বের গভীরে গিয়ে আছড়ে পড়ল। আর যখন আমার চোখ পড়লো তার অনন্য গুদের উপর, সেই মুহূর্তে মনে হলো যেন স্বয়ং কামদেব তাঁর অব্যর্থ বাণ দিয়ে আমার হৃদয় বিদ্ধ করেছেন। এ কোনো সাধারণ মুগ্ধতা ছিল না, এ ছিল এক আদিম টান, এক সর্বগ্রাসী আকাঙ্ক্ষা যা আমার সমস্ত সত্তাকে আচ্ছন্ন করে ফেলল।

আমার মনের গভীরে এক তীব্র উপলব্ধি জন্মালো – এই গুদে, এই সৌন্দর্যের উপত্যকায় যদি আমার লিঙ্গ প্রবেশ করার পরম সৌভাগ্য লাভ না হয়, যদি আমার সাথে এই অনুপমা নারীর শারিরীক মিলন সম্ভব না হয়, তবে আমার জীবনের সকল সাধ, সকল কামনা বৃথা হয়ে যাবে। 

হৃদয়ের এই তীব্র আকাঙ্ক্ষার অতৃপ্তি আমার জন্য মৃত্যুসম বেদনার কারণ হবে, আমি মনের দুঃখে তিলে তিলে ক্ষয় হয়ে যাবো, আমার বেঁচে থাকাটাই অর্থহীন হয়ে পড়বে। সেই মুহূর্তে লাবণ্যশিখার অপূর্ব দেহলতা আমার কাছে হয়ে উঠলো জীবনের একমাত্র লক্ষ্য, এক অনিবার্য নিয়তি।

সেই দিনের বহু প্রতীক্ষিত প্রতিযোগিতার ফলাফল ঘোষণা হলো। কে জয়ী হল? সেই যার রূপ আমার হৃদয় বিদ্ধ করেছিল, যার দেহ ও গুদের সৌন্দর্য আমায় মরণের মুখে দাঁড় করিয়েছিল – লাবণ্যশিখাই জয়ী হলো! তার রূপের জয় হলো সেই মঞ্চে, আর আমার হৃদয়ে বেজে উঠলো এক মিশ্র সুর – আনন্দ আর গভীর উৎকণ্ঠা।
[+] 4 users Like kamonagolpo's post
Like Reply


Messages In This Thread
RE: যুবরাজের বীজদান - by kamonagolpo - 13-09-2025, 09:14 PM



Users browsing this thread: 2 Guest(s)