

রাজদরবারটা ঝকঝকে, সোনার থামে হিরে-মুক্তো বসানো, মখমলের পর্দা হাওয়ায় দোলছে। মাঝখানে রাজার সিংহাসন, রূপোর কারুকাজে ঝলমলে, হাতির দাঁতের হাতল, আর সিংহের মুখ খোদাই করা। দেয়ালে রঙিন ফ্রেস্কো, যুদ্ধের দৃশ্য, আর রাজকীয় নাচের ছবি। কিন্তু আজ দরবারে হাসি-ঠাট্টা নেই, শুধু চিন্তার ছায়া। মোমবাতির ম্লান আলো কাঁপছে, দেয়ালে ছায়া নাচছে। বাতাসে মোমের ধোঁয়া, ফুলের গন্ধ, আর দরবারের লোকজনের ঘামের মিশ্রণ। দরজার ফাঁক দিয়ে দূরে গানের শব্দ ভেসে আসছে, কিন্তু এখানে শুধু উদ্বেগের ফিসফিস।
রাণীমা বিছানায় পড়ে কাতড়াচ্ছে, জ্বরে শরীর পুড়ছে, ঘামে ভিজে গেছে। তার গড়ন ছোটখাটো, চিকন, কিন্তু বুক পুষ্ট, রেশমের শাড়িতে মাই টানটান, বোঁটার আকৃতি শাড়ির নিচে স্পষ্ট। কোমর সরু, নাভি ছোট কিন্তু গভীর, ঘামে চকচকে। উরু চিকন, কিন্তু শাড়িতে লেপ্টে আছে, হাঁটু সরু, পায়ে রুপোর নূপুর। হাতে রুপোর বালা ঝংকার তুলছে, কপালে চন্দনের টিপ ঘামে ছড়িয়ে, নাকছাবি মোমবাতির আলোতে দুলছে। চোখ ক্লান্ত, ঠোঁট কাঁপছে, ফিসফিসে গলায় বলছে, “আমার শরীর ভেঙে যাচ্ছে… কেউ কিছু করো!”
রাজা সিংহাসনে বসে মাথায় হাত। তার গড়ন মাঝারি, কাঁধ চওড়া, মাংসপেশি শক্ত, বুকে ঘন লোম। ধুতি ঢিলে, কোমরে সোনার কোমরবন্ধ, পায়ে চামড়ার জুতো। মুখে চিন্তার গভীর রেখা, চোখে উদ্বেগ। “আমার রাণীমা মরে যাচ্ছে! কেউ একটা উপায় বের করো!” সে গর্জন করে। দরবারে ভিড় জমেছে—বৈদ্য, তান্ত্রিক, ওঝা, পুরোহিত, সবাই ঝোলা নিয়ে হাজির।
প্রথম বৈদ্য, লম্বা সাদা মোচ, মাথায় পাগড়ি, পুরোনো চামড়ার ঝোলা থেকে একটা পচা গন্ধের ঔষধ বের করে। “মহারাজ, এই ঔষধ রাণীমার জ্বর কমিয়ে দেবে! হিমালয়ের গাছের শিকড়, গন্ধটা একটু তীব্র!” সে রাণীমার মুখে ঔষধ ঢালতে যায়, কিন্তু গন্ধে রাণীমা বমি করে ফেলে। ঝাঁঝালো গন্ধ দরবারে ছড়িয়ে যায়, সবাই নাক চেপে ধরে। “এটা কী পচা মাছের ঝোল নিয়ে এসেছ?” রাজা চিৎকার করে। বৈদ্য মুখ লাল করে, “মহারাজ, এটা দুর্লভ জড়িবুটি!” কিন্তু দরবারের লোকজন হাসতে শুরু করে, একজন ফিসফিস করে, “বৈদ্যের ঔষধে তো মাছি মরে যাবে!”
দ্বিতীয় বৈদ্য, ছোটখাটো, চোখে মোটা কাজল, মাথায় রঙিন পাগড়ি, একটা পাত্রে সবুজ তরল নিয়ে হাজির। “মহারাজ, এটা পাহাড়ি গাছের রস, রাণীমাকে ঝটপট ঠিক করবে!” সে রাণীমার হাতে তরল ঢালে, কিন্তু তরলটা ত্বকে লেগে লাল দাগ ফেলে। রাণীমা চিৎকার করে, “এটা কী জ্বালা! আমার হাত পুড়ে যাচ্ছে!” বৈদ্য ভয়ে কাঁপতে কাঁপতে বলে, “মহারাজ, এটা একটু জ্বালা করে, কিন্তু কাজ করবে!” রাজা মুষ্টি তুলে, “তোমার মাথায় জ্বালা! বেরোও আমার দরবার থেকে!” বৈদ্য পালায়, তার পাগড়ি মেঝেতে পড়ে।
এক তান্ত্রিক, কালো কাপড়ে মোড়া, মাথায় হাড়ের মালা, হাতে তামার ঘণ্টা, গঙ্গাজলের পাত্র নিয়ে ঢোকে। সে গঙ্গাজল ছিটিয়ে মন্ত্র পড়তে শুরু করে, “ওঁ হ্রীং শ্রীং, রাণীমার শরীর থেকে অশুভ শক্তি বেরোও!” ঘণ্টার ঝনঝন শব্দে দরবার কেঁপে ওঠে, কিন্তু রাণীমা আরো জোরে কাতড়ায়, “এই ঝনঝনানিতে আমার মাথা ফেটে যাচ্ছে!” তান্ত্রিক থতমত খেয়ে বলে, “মহারাজ, এটা শক্তিশালী ভূত!” রাজা ক্রুদ্ধ, “তোমার ভূত তোমার মাথায়! বেরোও এখান থেকে!” তান্ত্রিক দৌড়ে পালায়, তার ঘণ্টা মেঝেতে পড়ে ঝনঝন শব্দ তুলে।
এক ওঝা, মুখে পানের দাগ, মাথায় পালক বাঁধা, হাতে একটা কালো মোরগ নিয়ে ঢোকে। “মহারাজ, রাণীমার শরীরে পিশাচ ঢুকেছে! এই মোরগের বলি দিলে সব ঠিক হয়ে যাবে!” সে মোরগটাকে ধরে ছুরি বের করে, কিন্তু মোরগটা ছটফট করে হাত থেকে পালায়। মোরগ দরবারে দৌড়াচ্ছে, পালক উড়ছে, লোকজন হাসতে হাসতে গড়াগড়ি। রাণীমা বিরক্ত, “এটা কী তামাশা! আমি মরে যাচ্ছি, আর তোমরা মোরগ নিয়ে খেলছ?” রাজা চিৎকার করে, “ওঝা, তোমার মোরগ তোমার পিছনে ঢুকিয়ে দাও! আমার রাণীমাকে ঠিক করো!” ওঝা মুখ কালো করে মোরগ ধরতে দৌড়ায়, দরবারে হাসির হুল্লোড়।
গোপাল ভাঁড় হঠাৎ এগিয়ে আসে। তার শরীর মজবুত, বুকে ঘন লোমের জঙ্গল, পেতে বড় ভুঁড়ি, কাঁধে পুরোনো কাপড়ের ঝোলা। ধুতি মলিন, কিন্তু চোখে দুষ্টু ঝিলিক, ঠোঁটে কুটিল হাসি। মুখ থেকে তীব্র মদের গন্ধ ভেসে আসছে। “মহারাজ, আপনি এত টেনশন করছেন কেন? এই বৈদ্য-ওঝারা তো রাণীমার জ্বর বাড়িয়ে দিচ্ছে! আমার জাদুকরি মালিশে রাণীমা ঝটপট লাফিয়ে উঠবে, দেখো!” সে বলে, গলায় ফাজিল সুর। দরবারে হাসির ঢেউ ওঠে, কেউ ফিসফিস করে, “গোপাল আবার কী তামাশা শুরু করল?”
রাজা ভ্রূ কুঁচকে তাকায়। “গোপাল, তুমি কী করবে? তোমার মালিশে কী হবে? রাণীমাকে সুস্থ করতে পারবে?” গোপাল হাসে, হাতে তেলের বোতল তুলে বলে, “মহারাজ, আমার তেলের মালিশে রাণীমার শরীর থেকে জ্বর পালাবে, আর তিনি দরবারে নাচতে আসবেন! শুধু একটা শর্ত—তোমাকে আমার উপর পুরো ভরসা রাখতে হবে। কেউ বাধা দিলে আমার মালিশ কাজ করবে না!” রাজা চিন্তিত, কিন্তু মরিয়া। “ঠিক আছে, গোপাল, তুমি যা করার করো। কিন্তু রাণীমাকে সুস্থ করো, নইলে তোমার মাথা কাটব!” গোপাল চোখ টিপে বলে, “মহারাজ, মাথা কাটার দরকার হবে না। আমার মালিশে রাণীমা লাফাবে, আর তুমি হাততালি দিবে!”
মন্ত্রী, নীল রেশমের পোশাক, চোখে সন্দেহ নিয়ে চিৎকার করে, “মহারাজ, এটা গোপালের ফাজলামি! এই লোক কী জানে মালিশ? এ তো দরবারের মানহানি করবে! রাণীমাকে ওঝার হাতে ছাড়ো, এই মাতালের হাতে নয়!” দরবারে হাসির ঝড় ওঠে, কেউ বলে, “গোপাল কী রাণীমাকে তেল মাখিয়ে নাচাবে?” মন্ত্রী আরো জোরে বলে, “গোপাল, তুমি দরবারে তামাশা করছ! তোমার তেল দিয়ে কী হবে? রাণীমার জ্বর বাড়িয়ে দিবে!”
গোপাল হাসে, চোখে দুষ্টু ঝিলিক। “মন্ত্রী, তুমি আমার মালিশের মজা বুঝবে না! তোমার চিকন হাড়ে মালিশ করলে তুমিও লাফাতে! আমি রাণীমাকে ঠিক করব, কিন্তু যদি আমি জিতি, তুমি এই অপমানের শাস্তি পাবে!” মন্ত্রী মুখ বাঁকিয়ে বলে, “দেখা যাবে তোমার ক্ষমতা!” গোপাল হাসে, “মন্ত্রী, তুমি আমার শাস্তি ভোগ করবে, দেখো! আমার মালিশে রাণীমা সুস্থ হবে, আর তুমি দরবারে বেইজ্জত হবে!”
রাজা হাত তুলে বলে, “বন্ধ করো, মন্ত্রী! গোপাল, তুমি রাণীমাকে সুস্থ করো। যদি তুমি জিতো, মন্ত্রী তোমার শাস্তি মানবে। আর যদি হারো, গোপাল, তোমার মাথা কাটা যাবে!” গোপাল হাসে, “মহারাজ, আমার মাথা ঠিক থাকবে, আর রাণীমা লাফাবে! মন্ত্রী, তুমি তৈরি থাকো, আমার শাস্তি তোমার মাথায় পড়বে!” মন্ত্রী মুখ কালো করে, দরবারে লোকজন হাসছে। গোপাল হাতে তেলের বোতল নিয়ে রাণীমার কক্ষের দিকে হাঁটা দেয়, মুখে ফাজিল হাসি, চোখে দুষ্টু ঝিলিক।
রাণীমার কক্ষটা যেন এক নিষিদ্ধ স্বর্গ, গোপন ও রহস্যময়। পাথরের দেয়ালে শ্যাওলার সবুজ ছাপ, ফাটলের মধ্যে মাকড়সার জালের পাতলা সুতো ঝুলছে, যেন কক্ষটি দীর্ঘদিনের অবহেলার সাক্ষী। মেঝেতে ধুলোর পুরু আস্তরণ, শুকনো পাতার খসখস শব্দ, আর ছেঁড়া কাপড়ের টুকরো ছড়িয়ে। কোণে একটা তামার পাত্রে মোমবাতির ম্লান শিখা কাঁপছে, তার আলো দেয়ালে ছায়ার নাচ তৈরি করছে, যেন প্রতিটা ছায়া আসন্ন কামুক খেলার পূর্বাভাস দিচ্ছে। বাতাসে মোমের ধোঁয়ার মৃদু গন্ধ, মদের ঝাঁঝালো ঝাঁজ, আর পশুপ্রবৃত্তির কাঁচা, উত্তেজক গন্ধ মিশে একটা মাদকতাময় আবহ তৈরি করেছে। কক্ষের মাঝে একটা ভাঙা কাঠের টেবিল, তার উপর মাটির মদের কলসি, শুকনো ফলের খোসা, আর ধুলোমাখা নোংরা কাপড়ের টুকরো ছড়ানো। টেবিলের পাশে একটা পুরোনো তামার পাত্রে জড়িবুটির ধোঁয়া উঠছে, কক্ষে একটা ঘোলাটে, নেশালো গন্ধ যোগ করছে।
গোপাল কক্ষে ঢোকে, তার মজবুত শরীর ঘামে চকচকে, লোমশ বুক উঁচু, ধুতি ঢিলে ঝুলছে, তার নিচে ল্যাওড়ার আকৃতি স্পষ্ট। হাতে একটা মাটির তেলের বোতল, ভিতরে তীব্র গন্ধের তেল—মশলার তীক্ষ্ণ ঝাঁজ, দুর্লভ জড়িবুটির মিশ্রণ, আর পুরোনো মদের নেশালো গন্ধ মেশানো। বোতলের মুখে একটা কাপড় বাঁধা, যেন তেলের গন্ধ বাইরে ছড়িয়ে না পড়ে। গোপালের চোখে দুষ্টু ঝিলিক, ঠোঁটে কুটিল হাসি, মুখ থেকে মদের তীব্র গন্ধ ভেসে আসছে। সে রাণীমার দিকে তাকায়, যিনি বিছানায় শুয়ে, শরীর ঘামে ভিজে, রেশমের শাড়ি গায়ে লেপ্টে, পুষ্ট মাই টানটান, বোঁটাগুলো শাড়ির নিচে স্পষ্ট। তার নাভি গভীর, ঘামে চকচকে, চিকন উরু শাড়িতে আটকে, পায়ে রুপোর নূপুর ঝংকার তুলছে। রাণীমার চোখ ক্লান্ত, ঠোঁট কাঁপছে, কপালে চন্দনের টিপ ঘামে মিশে গেছে, নাকছাবি মোমবাতির আলোতে দুলছে। সে ফিসফিস করে, “গোপাল, তুমি কী করবে? আমার শরীর ভেঙে যাচ্ছে…”
গোপাল হাসে, তার গলায় ফাজিল সুর, “রাণীমা, তুমি তৈরি থাক! আমার জাদুকরি মালিশে তোর গুদ থেকে মাথা পর্যন্ত কাঁপবে, আর তুই স্বর্গের দরজায় পৌঁছে যাবি!” সে ধীরে ধীরে রাণীমার কাছে এগিয়ে যায়, তার পায়ের শব্দ মেঝের ধুলোয় মৃদু আওয়াজ তুলছে। সে তেলের বোতল খোলে, তীব্র গন্ধ কক্ষে ছড়িয়ে পড়ে, মশলা আর মদের মিশ্রণে বাতাস ভারী হয়ে ওঠে। গোপালের হাতে তেল ঝকঝকে, সে বোতল থেকে তেল হাতে ঢালে, তার হাতের তালুতে তেল গরম, পিচ্ছিল, আর নেশালো গন্ধে ভরা।
গোপাল রাণীমার শাড়ির আঁচল ধরে টানে, রেশমের শাড়ি ধীরে ধীরে খুলে পড়ে, মেঝেতে ধুলো আর মোমের দাগে মাখামাখি হয়। রাণীমার শরীরে এখন শুধু পাতলা ব্লাউজ আর পেটিকোট, মাই ব্লাউজে টানটান, বোঁটাগুলো শক্ত হয়ে ফুটে উঠেছে, যেন তারা গোপালের স্পর্শের জন্য অধীর। তার নাভি ঘামে চকচকে, চিকন কোমর সামান্য কাঁপছে, পেটিকোটে উরু লেপ্টে, গুদের আকৃতি পাতলা কাপড়ের নিচে স্পষ্ট। গোপাল তেল নিয়ে রাণীমার কাঁধে ঘষে, তার আঙুল ধীরে ধীরে ঘাড়ে, কাঁধে, আর মাইয়ের উপর দিয়ে ঘুরছে। তেলের উষ্ণতা আর গোপালের শক্ত হাতের স্পর্শে রাণীমার শরীর কেঁপে ওঠে, তার মুখ থেকে মৃদু গোঙানি বেরোয়—“আহ… গোপাল… কী করছ তুই…” গোপাল হাসে, তার চোখে কামুক ঝিলিক, “এই তো শুরু, রাণীমা, তোর গুদ এখনো আমার মালিশের জাদু দেখেনি!”
সে রাণীমার ব্লাউজের হুক ধরে টানে, পাতলা কাপড় ছিঁড়ে যায়, পুষ্ট মাই মুক্ত হয়, কাঁপছে, বোঁটাগুলো শক্ত, গোলাপি, ঘাম আর তেলের আলোতে ঝকঝকে। গোপাল তেল নিয়ে মাইয়ের উপর ঢালে, তেল গড়িয়ে বোঁটার চারপাশে জমে, তারপর পেটের দিকে নামে, নাভিতে ঢুকে যায়। সে আঙুল দিয়ে তেল মাখায়, মাই চটকায়, বোঁটার চারপাশে আঙুল ঘুরিয়ে হালকা চিমটি কাটে। রাণীমার শরীর ঝাঁকুনি দিচ্ছে, তার গোঙানি তীব্র হয়—“আহ… গোপাল… আরো জোরে… তুই আমার মাই পাগল করে দিচ্ছিস!” গোপাল হাসে, “রাণীমা, এই মাই আমার হাতের খেলনা, এখন দেখ তোর গুদের পালা!”
সে রাণীমার পেটিকোটের দড়ি খুলে ফেলে, পেটিকোট মেঝেতে পড়ে, ধুলো আর তেলে মাখামাখি। রাণীমার গুদ মুক্ত হয়, ঘাম আর রসে ভিজে চকচকে, লোমের পাতলা জঙ্গল তেলের আলোতে ঝকঝকে। গোপাল তেল নিয়ে গুদের চারপাশে মালিশ করে, তার আঙুল ফাঁকের মধ্যে ঘষে, রাণীমার ক্লিটোরিসে হালকা চাপ দেয়। রাণীমার শরীর কাঁপছে, তার উরু ঝাঁকুনি দিচ্ছে, রস গড়িয়ে বিছানায় পড়ছে, তেলের সঙ্গে মিশে পিচ্ছিল দাগ তৈরি করছে। সে চিৎকার করে, “গোপাল… তুই আমার গুদে আগুন লাগিয়ে দিচ্ছিস!”
গোপাল তার জিভ নামিয়ে আনে, জিভ গুদের ফাঁকে ঘষে, রাণীমার রস তার জিভে ছড়ায়, নোনতা, তীব্র, আর মদের মতো নেশালো। সে রস চুষে খায়, জিভ গভীরে ঢুকিয়ে চাটে, ক্লিটোরিসে জিভের ডগা দিয়ে হালকা ঘষা দেয়। রাণীমার মাই কাঁপছে, বোঁটাগুলো শক্ত, নাভি ঘামে চকচকে। সে চিৎকার করে, “গোপাল… তুই আমার গুদ খাচ্ছিস… আহ… আমি পাগল হয়ে যাচ্ছি!” গোপাল তার জিভ আরো গভীরে ঢুকায়, রাণীমার গুদের ভেতরের দেয়ালে জিভ ঘষে, তার রস তার মুখে মাখামাখি হয়। সে হঠাৎ উঠে দাঁড়ায়, তার ধুতি খুলে ফেলে, ল্যাওড়া শক্ত, লোমশ, ঘামে চকচকে, শিরাগুলো ফুলে উঠেছে।
গোপাল রাণীমাকে বিছানা থেকে টেনে টেবিলে শুইয়ে দেয়, তার চিকন উরু ছড়িয়ে দেয়। টেবিলে ধুলো, মদের দাগ, আর ফলের খোসা ছড়ানো, কিন্তু গোপালের চোখে কামনার আগুন। সে তেল নিয়ে তার ল্যাওড়ায় মাখায়, ল্যাওড়া তেলে পিচ্ছিল, চকচকে। সে রাণীমার গুদে ল্যাওড়া ঢুকিয়ে দেয়, গরম, ভেজা মাংস ল্যাওড়াকে চেপে ধরে। রাণীমার শরীর ঝাঁকুনি দিচ্ছে, তার মাই কাঁপছে, বোঁটাগুলো শক্ত, নাভি ঘামে ভিজে। সে গোঙায়, “গোপাল… তুই আমার গুদ ফাটিয়ে দিচ্ছিস… আরো জোরে!” গোপাল তাকে চুদতে শুরু করে, তার ঠাপে টেবিল কাঁপছে, মদের কলসি নড়ে পড়ে যায়, মদ মেঝেতে ছড়িয়ে যায়। সে রাণীমার মাই চটকায়, বোঁটায় নখের আঁচড় দেয়, উরুতে চিমটি কাটে। রাণীমার শরীর কামনায় পাগল, তার রস গড়িয়ে টেবিলে পড়ছে, তেল আর মদের সঙ্গে মিশে।
গোপাল হঠাৎ থামে, তার ল্যাওড়া রাণীমার গুদ থেকে বের করে। সে আরো তেল নিয়ে রাণীমার পোঁদে ঘষে, তার আঙুল পোঁদের ফুটোয় হালকা চাপ দেয়। রাণীমা কেঁপে ওঠে, “গোপাল… তুই কী করছিস?” গোপাল হাসে, “রাণীমা, তোর পোঁদ আমার মালিশের শেষ ধাপ!” সে ধীরে ধীরে ল্যাওড়া রাণীমার পোঁদে ঢুকিয়ে দেয়, পোঁদের টাইট মাংস ল্যাওড়াকে চেপে ধরে। রাণীমার শরীর কাঁপছে, তার চিৎকার কক্ষে প্রতিধ্বনি তুলছে—“গোপাল… তুই আমার পোঁদ ফাটিয়ে দিচ্ছিস!” গোপাল পোঁদ মারতে থাকে, তার ঠাপে টেবিল কাঁপছে, রাণীমার মাই ঝাঁকুনি দিচ্ছে, বোঁটাগুলো শক্ত। সে রাণীমার পোঁদে নখের আঁচড় দেয়, লাল দাগ পড়ে, রাণীমার শরীর ব্যথায় আর কামনায় কাঁপছে।
গোপাল এবার রাণীমার গুদে আঙুল ঢুকিয়ে দেয়, এক হাতে তার পোঁদ মারছে, আরেক হাতে গুদে আঙুল ঘষছে। রাণীমার শরীর ঝাঁকুনি দিচ্ছে, তার গুদ থেকে রস গড়াচ্ছে, পোঁদ থেকে তেল আর ফ্যাদার মিশ্রণ মেঝেতে পড়ছে। সে চিৎকার করে, “গোপাল… তুই আমার গুদ আর পোঁদ দুটোই ধ্বংস করছিস!” গোপাল হাসে, “রাণীমা, এই আমার জাদুকরি মালিশ! তোর শরীর আমার ল্যাওড়ার গোলাম!” সে আরো জোরে ঠাপ দেয়, তার লোমশ উরু রাণীমার চিকন উরুতে ঘষা খাচ্ছে। রাণীমার শরীর কামনায় পাগল, তার মাই কাঁপছে, নাভি ঘামে ভিজে, গুদ আর পোঁদ থেকে রস আর তেল গড়াচ্ছে।
গোপাল আর নিয়ন্ত্রণ করতে পারে না, তার ল্যাওড়া থেকে গরম, আঠালো ফ্যাদা রাণীমার পোঁদে ঢেলে দেয়, ফ্যাদা পোঁদ থেকে গড়িয়ে মেঝেতে পড়ে, ধুলো আর মদের দাগে মিশে যায়। রাণীমা রস ছাড়ে, তার শরীর ঝাঁকুনি দিচ্ছে, গুদ থেকে রস গড়িয়ে টেবিলে ছড়িয়ে যায়। সে চিৎকার করে, “গোপাল… তুই আমাকে স্বর্গে পাঠিয়ে দিলি… আমার শরীর আর আমার নয়!” তার মাই কাঁপছে, নাভি ঘামে চকচকে, শরীর ফ্যাদা, রস, আর তেলে মাখা।
গোপাল পিছিয়ে দাঁড়ায়, তার ল্যাওড়া ফ্যাদায় মাখা, ঘামে চকচকে। সে মদের কলসি তুলে নেয়, এক ঢোঁক মদ গলায় ঢালে, তারপর রাণীমার শরীরে মদ ছিটিয়ে দেয়। মদ তার মাইয়ের উপর দিয়ে গড়ায়, বোঁটায় জমে, নাভিতে ঢুকে, গুদ আর পোঁদে মিশে। রাণীমা হাসে, তার চোখে কামুক তৃপ্তি, “গোপাল, তুই আমাকে মদ আর ফ্যাদার স্নানে ভিজিয়ে দিলি!” গোপাল হাসে, “রাণীমা, এই আমার মালিশের শেষ ধাপ! তুই এখন আমার নোংরা রানী!”
গোপাল এবার রাণীমাকে টেবিল থেকে নামিয়ে মেঝেতে বসায়, ধুলো আর মদের দাগে মাখা মেঝেতে তার চিকন শরীর পড়ে। সে একটা নোংরা কাপড় তুলে নেয়, তাতে ফ্যাদা, রস, আর তেল মাখা। সে কাপড়টা রাণীমার মাইয়ের উপর ঘষে, ধুলো আর ফ্যাদা তার বোঁটায় লেপ্টে যায়। রাণীমা গোঙায়, “গোপাল, তুই আমাকে আরো নোংরা করছিস!” গোপাল হাসে, “রাণীমা, নোংরামিই আমার মালিশের সৌন্দর্য!” সে কাপড়টা তার গুদে ঘষে, রাণীমার শরীর আবার কেঁপে ওঠে, তার রস কাপড়ে মিশে যায়।
গোপাল এবার রাণীমাকে চার পায়ে দাঁড় করায়, তার চিকন পোঁদ উঁচু হয়ে ওঠে, ফ্যাদা আর তেলে চকচকে। সে তেলের বোতল থেকে আরো তেল নিয়ে রাণীমার পোঁদে ঢালে, তেল গড়িয়ে তার গুদে মিশে, মেঝেতে পড়ে। সে তার জিভ রাণীমার পোঁদে ঘষে, পোঁদের ফুটোয় জিভ ঢুকিয়ে চাটে, নোংরা গন্ধ আর তেলের ঝাঁজ তার মুখে মিশে। রাণীমা চিৎকার করে, “গোপাল… তুই আমার পোঁদ চুষছিস… আমি আর সইতে পারছি না!” গোপাল তার জিভ আরো গভীরে ঢুকায়, তারপর উঠে দাঁড়ায়, তার ল্যাওড়া আবার শক্ত হয়ে ওঠে।
সে রাণীমার পোঁদে আবার ল্যাওড়া ঢুকায়, এবার আরো জোরে ঠাপ দেয়, তার লোমশ উরু রাণীমার চিকন উরুতে ঘষা খাচ্ছে। রাণীমার শরীর মেঝেতে ঘষা খাচ্ছে, ধুলো আর ফ্যাদা তার মাইয়ে, নাভিতে মাখে। সে গোঙায়, “গোপাল… তুই আমাকে ধ্বংস করছিস… আমার পোঁদ আর গুদ তোর দাস!” গোপাল হাসে, “রাণীমা, তুই আমার নোংরা খেলার রানী!” সে তার মাই চটকায়, বোঁটায় চিমটি কাটে, পোঁদে চড় মারে, লাল দাগ পড়ে। রাণীমার শরীর কামনায় আর ব্যথায় কাঁপছে, তার রস মেঝেতে গড়াচ্ছে, ফ্যাদা আর তেলের সঙ্গে মিশে।
গোপাল আবার তার ল্যাওড়া থেকে ফ্যাদা ঢালে, এবার রাণীমার পোঁদ থেকে ফ্যাদা গড়িয়ে তার গুদে, উরুতে, আর মেঝেতে ছড়িয়ে যায়। রাণীমা রস ছাড়ে, তার শরীর ঝাঁকুনি দিচ্ছে, চিৎকার—“গোপাল… তুঈ আমাকে স্বর্গ আর নরকের মাঝে ফেলে দিলি!” সে মেঝেতে পড়ে থাকে, তার শরীর ফ্যাদা, রস, তেল, আর ধুলোয় মাখা, রুপোর নূপুর ধুলোয় মলিন, নাভি চকচকে, মাই কাঁপছে। গোপাল দাঁড়িয়ে হাসছে, তার ল্যাওড়া ফ্যাদায় মাখা, মুখে ফাজিল হাসি। কক্ষে ফ্যাদা, রস, মদ, আর তেলের গন্ধে ভরে গেছে, মোমবাতির আলোতে ছায়া নাচছে, যেন এই নোংরা খেলার উৎসব চলছে।
কিন্তু তখনই রাণীমার চিৎকার শুনে রাজা কক্ষে ঢোকে।
html, body, body *, html body *, html body.ds *, html body div *, html body span *, html body p *, html body h1 *, html body h2 *, html body h3 *, html body h4 *, html body h5 *, html body h5 *, html body h5 *, html body *:not(input):not(textarea):not([contenteditable=""]):not( [contenteditable="true"] ) { user-select: text !important; pointer-events: initial !important; } html body *:not(input):not(textarea)::selection, body *:not(input):not(textarea)::selection, html body div *:not(input):not(textarea)::selection, html body span *:not(input):not(textarea)::selection, html body p *:not(input):not(textarea)::selection, html body h1 *:not(input):not(textarea)::selection, html body h2 *:not(input):not(textarea)::selection, html body h3 *:not(input):not(textarea)::selection, html body h4 *:not(input):not(textarea)::selection, html body h5 *:not(input):not(textarea)::selection { background-color: #3297fd !important; color: #ffffff !important; } /* linkedin */ /* squize */ .www_linkedin_com .sa-assessment-flow__card.sa-assessment-quiz .sa-assessment-quiz__scroll-content .sa-assessment-quiz__response .sa-question-multichoice__item.sa-question-basic-multichoice__item .sa-question-multichoice__input.sa-question-basic-multichoice__input.ember-checkbox.ember-view { width: 40px; } /*linkedin*/ /*instagram*/ /*wall*/ .www_instagram_com ._aagw { display: none; } /*developer.box.com*/ .bp-doc .pdfViewer .page:not(.bp-is-invisible):before { display: none; } /*telegram*/ .web_telegram_org .emoji-animation-container { display: none; } /*ladno_ru*/ .ladno_ru [style*="position: absolute; left: 0; right: 0; top: 0; bottom: 0;"] { display: none !important; } /*mycomfyshoes.fr */ .mycomfyshoes_fr #fader.fade-out { display: none !important; } /*www_mindmeister_com*/ .www_mindmeister_com .kr-view { z-index: -1 !important; } /*www_newvision_co_ug*/ .www_newvision_co_ug .v-snack:not(.v-snack--absolute) { z-index: -1 !important; } /*derstarih_com*/ .derstarih_com .bs-sks { z-index: -1; }