Thread Rating:
  • 233 Vote(s) - 3.32 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy যুবরাজের বীজদান
মধুরাক্ষী কন্যার এই প্রতিক্রিয়া দেখে মিষ্টি হেসে উঠল। সে চারুলতার পিঠে আলতো হাত বুলিয়ে দিয়ে স্নেহের স্পর্শে শান্ত করার চেষ্টা করল। 


মধুরাক্ষী বলল – “আহা সোনা মেয়ে, এত লজ্জা পাচ্ছ কেন! এতে লজ্জার কী আছে! ঠিক আছে, তুমি যদি খুব লজ্জা পাও, তবে দেখ আগে আমি নিজে ল্যাংটো হচ্ছি। আমাকে দেখে তারপর তুমি ধীরে ধীরে প্রস্তুত হয়ো।” 
তার কথায় ছিল এক আশ্বাস, এক নির্ভয় আশ্রয়, যা চারুলতাকে এই কঠিন মুহূর্ত পার হতে সাহস যোগাবে। মায়ের নরম দেহের উষ্ণ আলিঙ্গনে চারুলতা নিজেকে একটু একটু করে শান্ত করার চেষ্টা করল।

মঞ্চে মধুরাক্ষী তার কন্যাকে পাশে নিয়ে দাঁড়াল। কোনো দ্বিধা বা সঙ্কোচ তাকে স্পর্শ করল না। পরম সাহসিকতা আর স্বাভাবিকতার সাথে সে একে একে নিজের দেহ থেকে সমস্ত বসন খুলে ফেলতে লাগল। বহুমূল্য শাড়ি, উত্তরীয়, অলঙ্কার – একে একে সব খসে পড়ল তার দেহ থেকে। সে সবার সামনে উন্মোচিত হল, সম্পূর্ণ নগ্ন। 

আমি আশ্চর্য হয়ে গেলাম এই দৃশ্য দেখে যে কিভাবে এক অভিজাত ঘরের গৃহবধূ বিনাসঙ্কোচে এতজন পরপুরুষের সামনে সম্পূর্ণ উলঙ্গ হতে পারে। কিন্তু মদনকুঞ্জের ব্যাপার সবই অন্যরকম। 

মধুরাক্ষীর লদলদে নরম দেহ দেখে আমার মনেও কাম জেগে উঠল। তার বিশাল স্তনদুটি নিজেদের ভারেই নিচের দিকে নেমে এসেছে। স্তনের বোঁটাদুটি বেশ বড় আর কুচকুচে কালো। পাছাও তুলতুলে কোমল ও চওড়া। তার কেবল কোমরে একটি কালো সুতো তার নগ্নতাকে আরো লোভনীয় করে তুলছিল। 

বিশেষ করে মধুরাক্ষীর কামানো পটলচেরা ঈষৎ ছড়ানো গোলাপী গুদটি সেখানে উপস্থিত সকল পুরুষমানুষকেই যেন চোদার জন্য ডাক দিতে লাগল। 

আমি এক পলকের জন্য সভাসদদের দিকে তাকালাম, বিশেষ করে মহামন্ত্রীর দিকে। দেখলাম, তাঁর চোখে মুখে কৌতূহল আর প্রশংসার মিশ্রণ, তিনি তাঁর পুত্রবধূর নগ্ন দেহকে গভীর আগ্রহ ভরে উপভোগ করছেন। মদনকুঞ্জের রীতি হয়তো এমনই, এখানে দেহ কোনো লুকানোর বিষয় নয়, বরং তা এক পূজনীয় রূপ।

মহারাজ মজা করে মহামন্ত্রীর দিকে তাকিয়ে বললেন - কি কেমন লাগছে আপনার পুত্রবধূর অপরূপ গুদ? আগে দেখেছেন কখনও?

মহামন্ত্রী হেসে বললেন - আমাদের পরিবারে বিয়ের আগে পাত্রীকে সম্পূর্ণ নগ্ন করে দেখে নেওয়ার চল রয়েছে। পুত্রের বিবাহ স্থির করার সময় একবার দেখেছিলাম। কিন্তু আজ যেন নতুন করে দেখলাম। আমার পুত্র সত্যই ভাগ্যবান। 

এদিকে কিশোরী চারুলতা মায়ের দিকে তাকিয়ে বিস্ময়ে বাক্যহারা। এই প্রথম সে দেখল তার জন্মদাত্রী মাতাকে সম্পূর্ণ বস্ত্রহীনা রূপে। তার গদগদে, গোলাপী আভার দেহখানি আলোকের নিচে যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছে। 
সেই নরম, পেলব রূপ দেখে চারুলতার চোখ দুটি বড় বড় হয়ে গেল। এ যে তার অতি পরিচিত মা, অথচ এই রূপটি সম্পূর্ণ অজানা। 

মহারাজ হেসে বললেন - চারুলতা, দেখ তোমার মা, কেমন সুন্দর সকলের সামনেই ল্যাংটো হয়েছেন। আমরা সকলেই ওনার সবকিছু দেখতে পাচ্ছি। আর তোমার পিতাও আগেই ল্যাংটো হয়ে এখানে দাঁড়িয়ে আছেন। এবার তুমিও সব খুলে আমাদের সামনে দাঁড়াও। 

মহারাজের কথা শুনে মধুরাক্ষী, আলতো হাতে, দ্রুততার সাথে কন্যার গা থেকে একে একে সব বসন ছাড়িয়ে নিতে লাগল। 

কিশোরী চারুলতা তখনও লজ্জায় জড়োসড়ো, কিন্তু মায়ের স্পর্শে সে বাধা দিল না। মুহূর্তেই মঞ্চের উপর পাশাপাশি দাঁড়িয়ে রইল মা ও কন্যা – দুজনেই সম্পূর্ণ নগ্ন, যেন প্রকৃতির কোলে ফিরে যাওয়া দুটি পবিত্র আত্মা। সভাগৃহের সমস্ত দৃষ্টি তখন নিবদ্ধ সেই দুই নগ্ন দেহের উপর।

মাতা ও কন্যা হাত ধরাধরি করে দাঁড়িয়ে আছে সকলের সামনে, সম্পূর্ণ বস্ত্রহীনা। এ এক অপূর্ব, অভাবনীয় দৃশ্য। একদিকে লাবণ্যময়ী পূর্ণাঙ্গ পূর্ণযুবতী নারীদেহ, অন্যদিকে সদ্য ফোটা ফুলের মতো কিশোরীর দেহ। 

এই দৃশ্য কেবল মদনকুঞ্জ নগরীতেই সম্ভব, যেখানে এক অভিজাত গৃহবধূ এতটুকু দ্বিধা না করে নিজের দেহ উন্মোচন করে নিজের স্তন, নিতম্ব, কামানো গুদ সব খুলে নিজের ল্যাংটো কিশোরী কন্যাকে যেন এক পবিত্র অর্ঘ্যের মতো তুলে ধরছেন কামুক পুরুষদের চোখের সামনে। এ যেন শরীর আর আত্মার এক সম্মিলিত নিবেদন, যা প্রচলিত ধারণার বাইরে।

আমার দৃষ্টি তখন নিবদ্ধ হয়েছিল কিশোরী চারুলতার উপর। তার সেই নিটোল, কচি দুটি স্তন, যা সবে পূর্ণতার দিকে যাত্রা শুরু করেছে, তার পেলব, মসৃণ, চকচকে তণ্বী কিশোরী দেহখানি, আর বিশেষ করে তার সেই অল্প চুলে সাজানো ছোট্ট, চেরা কচি অর্ধেক ফোটা গুদটি – সব মিলিয়ে এক আশ্চর্য সুন্দর রূপ। 

সেই দৃশ্য দেখে আমার হৃদয়েও যেন দামামা বাজতে লাগল, বুকের ভেতরটা তোলপাড় করতে শুরু করল এক তীব্র, অব্যক্ত অনুভূতিতে। মন বার বার ফিরে যেতে লাগল সেই নিষিদ্ধ সুখানুভূতির গভীরে, যা প্রকাশ্যে অনুভব করা বারণ, অথচ যা এই মুহূর্তে আমার সত্তাকে আবিষ্ট করে ফেলেছে। সভাগৃহের বাকিদের মতো আমিও সেই দৃশ্যের সাক্ষী, সেই অনুভূতির ভাগীদার।

মধুরাক্ষী চারুলতার হাত ধরে স্বামীর সামনে দাঁড় করাল। তার চোখে ছিল এক অনাবিল গর্ব আর মুখে ছিল মধুর হাসি। সে সুরতসুন্দরের দিকে তাকিয়ে বলল, "দেখুন স্বামী, আপনার আদরের কন্যাটি আজ কত সুন্দর হয়ে উঠেছে! তার প্রতিটি অঙ্গ যেন দেবশিল্পীর তুলিতে আঁকা এক জীবন্ত কাব্য।" চারুলতা লজ্জায় রাঙা হয়ে পিতার দিকে তাকাল, তার নিষ্পাপ চোখে ছিল এক নতুন অভিজ্ঞতার কৌতূহল।

সুরতসুন্দরের চোখমুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল যে আজই এই প্রথমবার সে নিজের কিশোরী কন্যার এমন নিরাবরণ, পবিত্র রূপ দর্শন করছে। তার দৃষ্টিতে ছিল এক গভীর বিস্ময়, এক পরম মুগ্ধতা, যা কেবল একজন পিতা তার কন্যার প্রতি অনুভব করতে পারে। তার হৃদয়ে যেন এক মিশ্র অনুভূতির ঢেউ খেলছিল – অপত্য স্নেহ, এক ধরনের পবিত্র অধিকারবোধ, এবং এই বিশেষ মুহূর্তের গাম্ভীর্য। সে পলকহীন চোখে তার কন্যার দিকে তাকিয়ে রইল, যেন তার প্রতিটি রেখা, প্রতিটি ভঙ্গি তার স্মৃতির গভীরে গেঁথে নিচ্ছে।

মহারাজ, এই পবিত্র দৃশ্যের সাক্ষী হয়ে, এক প্রসন্ন হাসি হেসে সুরতসুন্দরকে উদ্দেশ্য করে বললেন, "সুরতসুন্দর, ভাল করে মেয়ের সবকিছু দেখ। পিতার জন্য এ এক গৌরবের দিন, এক বিরল মুহূর্ত যখন প্রকৃতির সবচেয়ে পবিত্র বন্ধন আরও দৃঢ় হয়। এই দর্শন কেবল চোখের তৃপ্তি নয়, এ আত্মার এক গভীর সংযোগ। 

দেখা শেষ হলে মেয়ের দুই দুধের বোঁটায় আর গুদে একটি করে চুমু দাও। এতে তোমার মেয়ে কেবল খুশিই হবে না, বরং এই স্পর্শে তার হৃদয় এক অনির্বচনীয় আনন্দ আর নির্ভরতায় ভরে উঠবে।" মহারাজের প্রতিটি শব্দে ছিল এক গভীর প্রজ্ঞা আর এই প্রথার প্রতি অগাধ শ্রদ্ধা।

মহারাজের এই আদেশ শিরোধার্য করে সুরতসুন্দর পরম যত্নে চারুলতার নগ্নদেহটি ভাল করে দর্শন করল। তার দৃষ্টিতে ছিল না কোনো কলুষতা, কেবলই এক পবিত্র পিতার স্নেহ। 

তারপর সে অত্যন্ত কোমলভাবে চারুলতাকে নিজের লোমশ বুকের কাছে টেনে নিল, পরম আদরে তাকে জড়িয়ে ধরল। তার উষ্ণ আলিঙ্গনে চারুলতা যেন এক নিরাপদ আশ্রয়ে নিজেকে খুঁজে পেল। সুরতসুন্দর আলতো ভাবে তার পিঠে, কোমরে, আর পাছায় হাত বুলিয়ে আদর করতে লাগল, যেন প্রতিটি স্পর্শে তার পিতৃত্বের গভীরতা প্রকাশ পাচ্ছে। 

এরপর, এক গভীর মমত্ববোধ নিয়ে, সে খুব সুন্দর করে চারুলতার কচি স্তনের কোমল বৃন্তদুটির উপর আর তার ফুলের পাপড়ির মতো নরম গুদের উপর অত্যন্ত যত্ন করে একটি করে চুমো এঁকে দিলে। তার চুম্বন ছিল উষ্ণ, পবিত্র এবং স্নেহময়, যা চারুলতার সারা শরীরে এক শিহরণ জাগিয়ে তুলল।

এই মিষ্টি মধুর, হৃদয়গ্রাহী দৃশ্যটি দেখে সভামণ্ডলে উপস্থিত সকলের মন এক অনাবিল আনন্দে ভরে উঠল। বাতাসে যেন এক পবিত্রতার সুর বাজছিল, আর সকলের চোখে ছিল এই পারিবারিক বন্ধনের প্রতি গভীর শ্রদ্ধা। কেউ কেউ মুগ্ধ হয়ে এই দৃশ্য দেখছিল, কারো মুখে ছিল মৃদু হাসি, আর কারো চোখে ছিল এক ধরনের নীরব অনুমোদন। সমগ্র সভাগৃহ যেন এক স্বর্গীয় প্রশান্তিতে ভরে উঠেছিল।

মধুরাক্ষী কন্যাকে উদ্দেশ্য করে বলল – “এসো সোনা। এবার তুমি তোমার পিতার নুনকুটিকে মুখে নিয়ে ভালো করে চুষবে।” 

মধুরাক্ষী স্বামীকে বলল – “আসুন স্বামী, আপনি সামনে এসে দাঁড়ান। এমনভাবে দাঁড়ান যাতে সভাগৃহের সকলে আমার কন্যার জীবনের প্রথম মুখমৈথুন ক্রিয়াটি ভালোভাবে দেখতে পান, এই পবিত্র শিক্ষার প্রথম ধাপটি যেন কারো নজর এড়িয়ে না যায়।”

পত্নীর নির্দেশ শুনে বিন্দুমাত্র দ্বিধা না করে সুরতসুন্দর মঞ্চের সামনের দিকে এগিয়ে এল। সে সোজা হয়ে দাঁড়াল, তার উত্তোলিত লিঙ্গটি তখন সকলের দৃষ্টিগোচর। 

মধুরাক্ষী এরপর কন্যা চারুলতার কাঁধে হাত রাখল, আলতো চাপে তাকে পিতার সামনে নতজানু করে বসাল। কিশোরী চারুলতা বিনীতভাবে একটি গদির উপর হাঁটু গেড়ে বসল। তার হরিনীর মত মসৃণ কোমর, নিতম্ব ও ঊরু থেকে যেন আলো ঠিকরাতে লাগল।  

এরপর মধুরাক্ষী স্বামীর উত্তোলিত লিঙ্গটি নিজের হাতে ধরে, সেই মসৃণ, বেগুনী চকচকে মুণ্ডটি কন্যার মুখের কাছে আনল ও চারুলতার ছোট্ট মুখটি আলতো করে হাঁ করিয়ে সেই মোটা লিঙ্গমুণ্ডটি ভেতরে প্রবেশ করিয়ে দিল।

কিশোরী চারুলতার মনে কোনো দ্বিধা বা সঙ্কোচ ছিল না। যেন এটিই ছিল স্বাভাবিক, প্রত্যাশিত। পিতার মোটা লিঙ্গটি নিজের মুখে প্রবেশ করানো মাত্র সে দুই হাতে সেটিকে শক্ত করে ধরে ফেলল। তারপর তার ছোট্ট মুখ দিয়ে পিতার গোদা, বেগুনী লিঙ্গমুণ্ডটিকে চাকুম চুকুম করে চোষন করতে লাগল। 

মহারাজ ও সভাসদরা আগ্রহ ভরে দেখতে লাগলেন – কিশোরী কন্যা তার পিতার যৌনাঙ্গ মুখে নিয়ে প্রথম পাঠ নিচ্ছে জীবনের এক আদিমতম ক্রিয়ার। মঞ্চের উপর সেই মুহূর্তে এক অদ্ভুত পবিত্রতা আর সাহসী উন্মোচন যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল।

কিশোরী কন্যা দ্বারা পুরুষাঙ্গের সেই চোষন, পিতা সুরতসুন্দরকে যে কী অপার সুখ দিচ্ছিল, তা তার মুখমণ্ডল দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল। তার চোখ বুজে এসেছিল, অধরে ফুটে উঠেছিল এক স্বর্গীয় তৃপ্তির ছাপ। এ যেন পৃথিবীর সমস্ত যৌনসুখের থেকে শ্রেষ্ঠতম অনুভূতি, এক কিশোরী কন্যার পবিত্র মুখের গভীরে নিজের অস্তিত্বের উৎস খুঁজে পাওয়া। 

আনন্দের আতিশয্যে সুরতসুন্দর কন্যার মাথার উপর হাত রাখল, আলতো করে বিলি কেটে আদর করতে লাগল, যেন এই মুহূর্তে তার কন্যাই সমস্ত সুখের কেন্দ্রবিন্দু।

মধুরাক্ষীও নিষ্ক্রিয় ছিল না। সে যেন এই পবিত্র যজ্ঞের পুরোহিত। কন্যার পিছনে বসে সে দুই হাত বাড়িয়ে চারুলতার দুটি কচি স্তন মুঠো করে ধরে মর্দন করতে লাগল। আঙুল দিয়ে নাড়াতে লাগল তার লাল বটফলের মত দুটি বৃন্ত। 

তারপর একটি হাত দিয়ে সে কন্যার কুমারী কচি গুদে সুড়সুড়ি দিতে লাগল এবং অপর হাত বাড়িয়ে পরম মমতায় সে স্বামীর অণ্ডকোষদুটি নিজের হাতে তুলে নিল এবং আলতো করে মর্দন করতে লাগল। তার স্পর্শ স্বামীর উত্তেজনাকে যেন আরও বাড়িয়ে দিল, কামনার শিখা প্রজ্জ্বলিত হলো আরও তীব্রভাবে।

সেই উত্তেজনার চরম মুহূর্তে, চারুলতার পিতা আর নিজেকে ধরে রাখতে পারল না। একটি গভীর, তীব্র শব্দে ককিয়ে উঠে সে যেন জীবনের সমস্ত শক্তি একত্রিত করে ফেলল। আর ঠিক তখনই, কিশোরী চারুলতার মুখের গভীরে, তার উষ্ণ বীর্যধারা প্রবল বেগে পতিত হতে লাগল। 

জীবনের প্রথম পুরুষরস, পিতারই দেহের নির্যাস, কিশোরী চারুলতার মুখগহ্বর পূর্ণ করে দিল। মঞ্চের উপর সেই দৃশ্য ছিল একাধারে চরম কামনার প্রকাশ এবং মদনকুঞ্জের সেই প্রাচীন রীতির ভয়ঙ্কর সুন্দর বাস্তবায়ন। 

পিতার শরীর থেকে যখন সেই উষ্ণ, বিপুল বীর্যধারা নিঃসৃত হচ্ছিল, মধুরাক্ষী তখন পূর্ণ মনোযোগ দিয়ে কন্যার মস্তকটিকে ধরে রইল, আর অন্য হাতে স্বামীর লিঙ্গটিকে এমনভাবে স্থির রাখল যাতে বিন্দু মাত্র বীর্য বাইরে পড়ে নষ্ট না হয়। পিতার গরম বীর্যের ধারায় কিশোরী চারুলতার ছোট্ট মুখটি ভরে উঠলো, কোমল গাল দুটো ফুলে উঠলো খানিকটা। এ এক বিশেষ আনন্দ, জীবনের আদি রসের প্রথম আস্বাদন।

বীর্যপাত শেষ হলে, মধুরাক্ষী স্বামীর বীর্যসিক্ত লিঙ্গটিকে অতি সন্তর্পণে, ধীরে ধীরে কন্যার মুখের ভেতর থেকে বাইরে বের করে আনল। এরপর সে কন্যাকে উদ্দেশ্য করে বলল, “নাও সোনা, পিতার এই প্রসাদ গিলে নাও। এ তোমার পিতার আশীর্বাদ। একটুও যেন নষ্ট না হয়।”

কিশোরী চারুলতা মাথা তুলে মায়ের দিকে তাকালো একবার, তারপর সে পিতার সেই গরম, বিপুল বীর্য গিলে নিতে শুরু করলো। সভাগৃহের নীরব দর্শকবৃন্দ এই দৃশ্য দেখছিল, যেখানে জীবনের পবিত্রতম এবং গোপনতম প্রক্রিয়াটি মঞ্চের উপর প্রদর্শিত হচ্ছে, এক মাতৃদত্ত শিক্ষার অংশ হিসেবে, এক প্রাচীন রীতির নির্যাস রূপে। চারুলতা যেন মদনকুঞ্জের সেই প্রাচীন ঐতিহ্যের জীবন্ত প্রতীক হয়ে উঠলো সেই মুহূর্তে।

পিতার বীর্য পান করে চারুলতা যখন ধীরে ধীরে মুখ তুলল, তখন মহারাজ আসন ছেড়ে উঠে দাঁড়ালেন এবং দুহাত তুলে প্রবলভাবে সাধুবাদ জানালেন। সভাসদেরাও তাঁর সাথে কণ্ঠ মেলালেন, হাততালির শব্দে মুখরিত হয়ে উঠলো মণ্ডপ। 

মহারাজ স্নেহার্দ্র চোখে চারুলতার দিকে তাকালেন, তাঁর মুখে ফুটে উঠলো এক নির্মল হাসি। তিনি আশীর্বাদ করে বললেন – “আশীর্বাদ করি, চারুলতা যেন ভবিষ্যতে তার মাতার মতোই পরম বুদ্ধিমতী এবং রূপে গুণেও অসাধারণ সুন্দরী হয়।” এই আশীর্বাদে যেন নিহিত ছিল মদনকুঞ্জের ভবিষ্যতের প্রতি শুভকামনা, যেখানে জ্ঞান ও সৌন্দর্য হাতে হাত ধরে চলে।

[+] 4 users Like kamonagolpo's post
Like Reply


Messages In This Thread
RE: যুবরাজের বীজদান - by kamonagolpo - 21-05-2025, 11:56 PM



Users browsing this thread: HGZYdk, wazih, 3 Guest(s)