18-04-2023, 09:17 PM
![[Image: 339298820-3337850133146664-8861632563836881484-n.jpg]](https://i.ibb.co/zmYCCR5/339298820-3337850133146664-8861632563836881484-n.jpg)
## ৭০ ##
একটা মনোরম নাতিশীতোষ্ণ আবহাওয়া, সূর্য্যকিরণ স্নাত সুন্দর সকাল, চতুর্দিক প্রস্ফুটিত হয়ে আছে পারিজাত ফুল – এই কি তবে নন্দনকানন! কেমন করে পৌঁছালো সে এখানে? কে নিয়ে এসেছে তাকে এই দারুন ভালোলাগার দেশে? কে সেই পরাণসখা?
“আ চলকে তুঝে ম্যায় লেকে চলু এক ঐসি গগন কে তলে,
জহাঁ গম ভী না হো, আঁসু ভী না হো, বস প্যার হী প্যার পলে।।“
কে যেন তার হাত ধরে নিয়ে চলেছে ওই সরোবরের দিকে, যেখানে কাকচক্ষু স্ফটিক জলে ভেসে আছে পানকৌড়ি। ওখানে আছে চরম প্রশান্তি, অপার আনন্দ, যৌবনের প্রগাঢ় প্রাপ্তি। একরাশ ভালোলাগা, যার স্বাদ বহুদিন ধরেই সে পায় নি, এমনকি স্বামী ছাড়াও একজোড়া পরকিয়া প্রেমের উদ্দাম কামলীলা সত্ত্বেও, যে পুলক ছিলো তার অধরা, সেই মন ভালো করা কবিতার আমেজ যেন ছড়িয়ে দিচ্ছে তার শরীর ও মনে। কি পবিত্রতা, কি স্নিগ্ধতা।
“তুম্হি দিন চড়ে, তুম্হি দিন ঢলে, তুম্হি হো বন্ধু, সখা তুম্হি”।
অস্পষ্ট মুখটা আবছায়ায় কেমন পাল্টে পাল্টে যাচ্ছে। ক্লিনশেভেন দেবাংশুর মুখটা ফেড আউট করে এলো ফ্রেঞ্চকাট ঋত্বিকের মুখ, তারপরই ভেসে উঠলো শ্মশ্রুগুম্ফহীন লোকেশের নির্লোম মুখ, সবচেয়ে শেষে সবথেকে স্পষ্ট হয়ে উঠলো যত্নলালিত সরু গোঁফের নীলের মুখ। একটা ইস্টিকুটুম পাখি যেন মিষ্টি গলায় বলে উঠলো, “চোখ খোলো, উর্মিরানি, চোখ খুলে দেখো, কে তোমার পরাণবন্ধু”।
তোমার ঘরে বাস করে কারা ও মন জানো না,
তোমার ঘরে বসত করে কয়জনা।
এক জনায় সুর তোলে একতারে, ও মন,
আরেকজন মন্দিরাতে তাল তোলে,
ও আবার বেসুরো সুর ধরে দেখো
কোন জনা, কোন জনা,
তোমার ঘরে বসত করে কয়জনা।
শরীরের অন্তঃস্থল থেকে উঠে আসছে এক উষ্ণ প্রস্রবণ। একেই কি বলে স্কুইর্টিং (squirting) – ফিমেল ইজাকুলেশনের চরম ধাপ! রতিতৃপ্তি কৃত্তিকা অনেক পেয়েছে, কিন্তু আজকের মতো চরম পুলক সে কোনোদিনও পায়নি। তারা সারা শরীর যেন মাখনের মতো গলে যাচ্ছে। একটা উদ্দাম বন্য কাম, কিন্তু তার মধ্যেও যেন আছে পরস্পরের প্রতি অনুরাগ। ভদ্রলোক যখন কাছে এলেন, চিনতে পারলো তাকে ভেবলি। বছর দু’য়েক আগে এই ভদ্রলোকই সরকারবাবুর মিডিয়া হাউজের বাৎসরিক “শ্রেষ্ঠ বাঙালী” অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রযুক্তিবিদের পুরস্কার পেয়েছিলেন। পুরস্কার প্রদান করেছিলেন বিখ্যাত শিল্পপতি প্রবীণ লাখোটিয়া, যার প্রাচী গ্রুপ অফ কোম্পানিজ ওই অনুষ্ঠানের কো-স্পনসরও ছিল বটে। আর প্রবীণজীর হাতে পুরস্কার তুলে দিয়েছিলো ভেবলি, যে ছিল ওই অনুষ্ঠানের থালিগার্ল। তখন সে ছিল সরকারবাবুর পরানসখা।
খুব কাছ থেকে দেখেছিল অমল আচার্য্যকে। ধুতি-পাঞ্জাবী এবং কাশ্মিরী শাল গায়ে সৌম্যদর্শন ভদ্রলোককে দারুন আকর্ষণীয় লাগছিল। সেদিন দেখেছিল হাজার হাজার ওয়াটের আলোয়, মনের মধ্যে নিশ্চই একটা ছবি আঁকা হয়েছিলো, তাই আজ এতদিন বাদেও এমন নিকষ কালো অন্ধকারের মধ্যে দেখেও চিনতে পারলো। বেশীরভাগ ক্ষেত্রেই এইসব পুরস্কার-টুরস্কারগুলো গট-আপ কেস হয়, হয় তেলা মাথায় তেল দেওয়া কিংবা ব্যবসায়িক স্বার্থে ‘তুই আমার পিঠ চুলকে দে, আমি তোর পিঠ চুলকে দিই’ জাতীয়। কিন্তু আচার্য্য সাহেবের কেসটা বোধহয় ব্যতিক্রমী ছিল। ওঁর জীবনীপুঞ্জি পাঠ করেছিল ভেবলি-ই।
জীবনের কোনো পরীক্ষায় ভদ্রলোক প্রথম ছাড়া দ্বিতীয় হননি, আর হ্যাঁ, বিদেশী ইউনিভার্সিটিতেও। আইএসে টপ করে সরকারী চাকরিতে যোগদান করেন, কিন্তু অর্ধশিক্ষিত মন্ত্রীর স্তাবকতা করে অন্যায় আদেশ না মানতে পেরে সেই চাকরি ছেড়ে দেন। এরপর তিনি যোগ দেন বিখ্যাত সফ্টওয়্যার জায়ান্ট সফ্টেক ইনট্যারন্যশানালে এবং খুব কম সময়ের মধ্যে টপ ম্যানেজমেন্ট ক্যাডারে উন্নীত হয়। বহুবছর বিদেশে কাটানোর পর, দেশে ফিরে সফ্টেকের কলকাতা রিজিয়নের দায়িত্ব নেন। কলকাতা তখন সদ্য কম্পিউটারের প্রতি বৈরিতা ত্যাগ করে সফ্টওয়্যার মার্কেটের প্রতি ইন্টারেস্টেড হচ্ছে। সল্ট লেকের সেক্টর ফাইভে তৈরী হয়েছে নবদিগন্ত। সেইদিনগুলো থেকে আজ অবধি পৃথিবীর সফ্টওয়্যার মানচিত্রে কলকাতা যদি একটা ছোট স্থানও পেয়ে থাকে, তবে সেই কৃতিত্বের একটা বড়ো ভাগীদার এই অমল আচার্য্য। সারা অডিটোরিয়াম স্ট্যান্ডিং ওভেশন দিয়েছিল।
একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এসেছিলো ভেবলির বুক চিরে। একটা অদ্ভুত চাপা আকর্ষণ ছিল ভদ্রলোকের মধ্যে। এইসব ভদ্রলোক তাদের সামাজিক গন্ডীর মধ্যে নয়। তার পরিধি সচপাল সিং, লাখোটিয়া এবং শৌভিক সরকারের মতো পয়সাওয়ালা নোংরা মানসিকতার পশু অবধি। এই ধরনের ভদ্র, শিক্ষিত মানুষ তাদের মতো সিনেমা-সিরিয়ালের অভিনেত্রীদের গ্ল্যামারটুকু পর্দায় এনজয় করে, কিন্তু সামাজিক জীবনে তাদেরকে ব্রাত্য হিসাবেই রেখে দেয়। তাইতো আজ যখন এক ব্যক্তি হাওয়ায় উড়ে যাওয়া তার আবরণ কুড়িয়ে ক্রো নেস্টে উঠে আসে, এবং দেখা যায় সেই ব্যক্তি বিখ্যাত প্রযুক্তিবিদ অমল আচার্য্য, মূহূর্তের জন্য রক্ত চলকে উঠেছিলো তার। দারুন ভালো লেগেছিল যখন অমল তার নগ্ন শরীর বেডশীটটা দিয়ে ঢেকে দিয়েছিলেন। আজ অবধি পুরুষরা তার শরীর থেকে বস্ত্র উন্মোচনই করেছে; অমলই প্রথম পুরুষ যে তার লাজবস্ত্র আহরণ করেছে। চরম শ্রদ্ধার উদয় হয়েছিলো ভেবলির মধ্যে। আর তারপরই কামানুভূতি নয়, শ্রদ্ধাজনিত প্যাসন থেকেই অমলের শরীরের খুব কাছে এসে, পায়ের আঙ্গুলে ভর দিয়ে তার রসালো ঠোঁট চরম আশ্লেষে চেপে ধরলো অমলের পুরু ঠোঁটের ওপর। তারপর সবকিছু ঘটে গেলো প্রাকৃতিক নিয়মেই।
ড্রেসিং গাউনের নীচে অমলের পোষাক বলতে একরত্তি জাঙ্গিয়া, যা সহজেই শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেল। এরপর শুরু হলো তার পৌরষত্বের উপর ভেবলির মুখশিল্প। সত্যিই তাই, লিঙ্গচোষণটাকে শিল্পের পর্য্যায়ে নিয়ে গিয়েছে ভেবলি। দুষ্টু লোকে বলে, ভেবলি যদি চোষে, মরামানুষের বাড়াও খাড়া হয়ে উঠবে। অতোটা না হলেও এটা সত্যি যে সে একবার নবতিপর এক বৃদ্ধের গত দু’তিন যুগ ধরে খাড়া না হওয়া লিঙ্গ দাড় করিয়ে দিয়েছিল তার রামচোষণে। অমলের জন্য অবশ্য অত কিছুই করতে হলো না। জিভ এবং ঠোঁটের যৎসামান্য কসরতেই অমলের লিঙ্গ খাড়া হয়ে সেলাম করতে আরম্ভ করে দিলো। নষ্ট করার মতো সময় বিলকুল নেই ভেবলির হাতে। অমলকে প্রায় ধাক্কা দিয়ে শুইয়ে দিয়ে তার কোমরের দুপাশে পা রেখে তার সুঠাম লিঙ্গটি নিজের চমচমের মতো রস চপচপে গুদে ঢুকিয়ে নিলো ভেবলি।
অমলের সুঠাম লিঙ্গটি তার সম্ভ্রান্ত দেহের সঙ্গে মানানসই এবং ভেবলির গুদসই। একেবারে গাধার ল্যাওড়াও নয় আবার ক্ষুদ্রাকৃতিও নয়। এই বয়সেও চট করে রেসপন্স করে। ভদ্রলোকের বয়স পঞ্চান্নর ওপরেই হবে, কিন্তু ফিগারটা দারুন মেইনটেইন করেছেন। পাছাটা তুলে তুলে বাড়াটাকে গেঁদে গেঁদে যোনির ভেতরে ঢুকিয়ে নিলো ভেবলি। “উইমেন অন টপ” হিসাবে ভেবলির পারফর্ম্যান্স চিরকালই চমৎকার। একেবারে ওয়ার্ল্ডক্লাস সার্ভিস দেয় সে। পুরুষের লিঙ্গ নিংড়ে মস্তি লুটে নেয়, আবার গুদের ঝর্ণাধারায় ধুইয়ে দেয় তার কামদন্ড। এই পজিসনেই গুদের সর্বাপেক্ষা আনন্দ পায় সে। একটা উঁচু বেদী টাইপের কিছু থাকলে ‘সুপারনোভা” পজিসনও ট্রাই করে নিতো সে। কিন্তু আজ তার যৌনক্রীড়ার দিন নয়। আজ এই শিক্ষিত, সম্ভ্রান্ত পুরুষের বীজ রোপণ করে নিতে হবে তার শরীরে।
চট করে স্থান পরিবর্তন করে নীচে চলে যায় সে। কনক্রীটের ফ্লোরিং-এ পিঠে লাগছে তার। কিন্তু ও সব কিছুতেই আর মন দেবে না ভেবলি। কষ্ট না করলে কেষ্ট পাওয়া যায় না। সে আজ দেবকী হতে চায়, অমলের ঔরস গর্ভে ভরে নিয়ে কৃষ্ণের জননী হতে চায় সে। অমলের লিঙ্গ ধরে নিজের যোণীতে প্রোথিত করে নিলো, আর কোমর নড়িয়ে ঢুকিয়ে নিলো শরীরের গভীরদেশে। অঙ্গ সঞ্চালন শুরু করলেন অমল, প্রথমে ধীরে, তারপর বেশ লম্বা লম্বা। কাঁচির মতো দুই পা অমলের কোমরের দুই পাশ দিয়ে নিয়ে বেড় করে রাখলো। দুই হাত দিয়ে পিঠে আলতো আঁচড় দিতে লাগলো। তখনই টের পেলো তার শরীর অতিমাত্রায় সাড়া দিচ্ছে। তলপেটে মোচড় দিয়ে শরীরের অন্তঃস্থল থেকে উঠে আসছে ফল্গুধারা। যোনির দেওয়াল সংকুচিত হয়ে কামড়ে ধরলো অমলের লিঙ্গ। অমলও আর সংবরণ করতে পারলেন না। দু’চারটে প্রাণঘাতী ঠাপের পরই থকথকে সাদা ঘণ বীর্য্য ঢেলে দিলেন ভেবলির কামবিবরে। রিরংসার উত্তেজনায় আঙ্গুলের লম্বা নখগুলো দিয়ে অমলের পিঠে আঁচড়ে দিলো সে। অনেকক্ষণ ধরে অমলকে চার হাত-পায়ে আঁকড়ে ধরে শুয়ে থাকলো ভেবলি। এক ফোঁটা বীর্য্যও সে নষ্ট হতে দেবে না। অমল তার শরীর থেকে উঠে যাওয়ার পরেও অনেকক্ষণ পা দুটো উঁচু করে শুয়ে থাকলো সে। জরায়ূর মুখে টপ টপ করে বীর্য্য পড়ছে। এই ঔরসের মধ্যেই সে দেখতে পাচ্ছে তার সন্তানকে।
ভালবাসার ভিখারি


![[+]](https://xossipy.com/themes/sharepoint/collapse_collapsed.png)