04-11-2021, 03:17 PM
(This post was last modified: 04-11-2022, 06:48 PM by sairaali111. Edited 1 time in total. Edited 1 time in total.)
পিপিং টম অ্যানি/(২৫৮)
. . . কিন্তু মানুষ ভাবে এক , হয় আরেক রকম । ''ম্যান প্রপোজেস গড ডিসপোজেস'' তো কথাতেই আছে । -
যতোই দেবত্ব আরোপিত হোক , পান্ডবদের জন্ম বৃত্তান্তে যতোই তথাকথিত চোদনখোর দেবতাদের 'দেবলিঙ্গ'-র ভূমিকার কথা বলা হোক না কেন , আসলে , সমগ্র বিষয়টিই নিতান্ত 'মানবিক' অথবা জাগতিক ।-
তা' নাহলে ঋষি গৌতম-জায়া অহল্যা ওইভাবে অত্যাচারিতা নিগৃহীতা হন ? তাঁর ''অপরাধ''টি কী ছিল ? অতি-বৃদ্ধ যৌন-অক্ষম স্বামীর ঘর করতে করতে , আর , স্বাভাবিক সক্ষম যুবতী-শরীরের কাম-পিপাসা মেটাতে ইচ্ছুক , ইন্দ্রের সাথে দীর্ঘ আর তৃপ্তিকর সঙ্গমে বারকয়েক আপন পানি-মোক্ষণ করেছিলেন ।-
তা' , ইন্দ্র তো শুধু দেবতা নন - স্বয়ং দেবরাজ । কই , তার জন্যে 'পুরুষ-প্রবর' , যৌন-অক্ষম শীর্ণকায় ঋষির কোপানল থেকে তো রক্ষা পাননি তিনি । - দেবরাজ হয়েও , লাঞ্ছনাকালে , যৌনসুখ-প্রদায়িনী অহল্যাকে বাঁচাতে তৎপর হওয়া তো দূরের কথা - টিকির দেখাও মেলেনি তথাকথিত দেবরাজের । -
তো , সেই চোদখোর ইন্দ্র , যথারীতি , এখানেও হাজির । অর্জুনের পিতৃত্ব তো তাঁর-ই । চোদনপটিয়সী ভোজরাজকন্যা কুন্তীর গুদ মেরেই জন্ম দিয়েছিলেন অর্জুনের । ...
তাই , ধরেই নেওয়া যায় , ওঁরা মানুষ-ই ছিলেন - শিক্ষা , অনুশীলন , দক্ষতা , নৈপুণ্যে কখনো কখনো হয়তো 'অতি-মানব' হয়ে উঠেছেন । আবার উল্টোটি-ও ঘটেছে । হিংসা কামার্ততা লোভ দম্ভ আর পারভার্টেড আচরণে হয়ে পড়েছেন নেহাৎ-ই কদর্য মানুষ ।...
. . . শাশুড়ির মতোই , প্রাক-বিবাহকালেই , কুমারীত্ব ছিন্ন হয়েছিল নব-বধূ কৃষ্ণার । না , দূর্বাসার মতো কোন কোপণ-চিত্ত ঋষি এ কাজ করেন নি - কুন্তিদেবীর ক্ষেত্রে , জনশ্রুতি , যেমন ঘটেছিল । কার্যত , ঋতুমতী হবার বেশ কিছুকাল আগের থেকেই , রাজপ্রাসাদের ইতিউতি নানাজনের নানান ধরণের শরীর-খেলা দেখে দেখে কৃষ্ণা-ও তার সদ্যো-অঙ্কুরিত বক্ষে আর পিচ্ছিল যুগ্ম-ঊরুর সন্ধিদেশে কেমন যেন অব্যক্ত এক শিহরণ অনুভব করতো ।-
এর পর , অভিজ্ঞ সখীদের সতর্ক-নজরে ধরা পড়ে , বাধ্য হয়ে স্বীকারোক্তি করে পাঞ্চালী । ততদিনে রাজপুত্রীর রজোঃস্রাবও শুরু হয়ে গেছে । কিছুদিনের মধ্যেই , বর্ষার চারাগাছের মতোই যেন , অতি দ্রুত রথের গতিতেই পাঞ্চালীর শরীর , শাঁসেজলে ভর-ভরন্ত হয়ে ঘোষণা দিতে আরম্ভ করলো আসন্ন যৌবনের ।
নিজের দুরন্ত কামভাবের কথা প্রিয় সখী দুজনের কাছে প্রকাশ করতেই , ওরা দুজন কৃষ্ণার সদ্যোদ্গত স্তন আচ্ছাদন অপসারণ করে আর অধোবাসের আবরণ সরিয়ে উন্মুক্ত স্তন আর কচি লোমাচ্ছাদিত যোনিতে নানাভাবে হস্ত জিহ্বা সঞ্চালন করে রাজকন্যাকে তৃপ্ত করতে সচেষ্ট হলো । . . . . ( চ ল বে ...)
দাঁড়িয়ে-থাকা দ্রৌপদীর শরীর থেকে বে-শ কিছুটা এগিয়ে-থাকা নিটোল পয়োধর-যুগল , এগিয়ে-আসা যুধিষ্ঠিরের বক্ষ স্পর্শ করলো । এই সামান্য স্পর্শের অভিঘাতেই ধর্মরাজের মনে হলো তাঁর অন্ডকোষদ্বয় থেকে বীর্যধারা প্রবল বেগে দৌড় শুরু করেছে লিঙ্গমুন্ডের দিকে । শীঘ্র-পতনের আশঙ্কায় তিনি আর বিলম্ব সঙ্গত মনে করলেন না । - হাত রাখলেন কৃষ্ণার নীবিবন্ধে - লক্ষ্য - পাঞ্চাল-কন্যার যোনি । সেটিকেই উন্মুক্ত করতে চাইলেন জ্যেষ্ঠ-পান্ডব । - অর্জুন-বীরত্বে অর্জিত দ্রৌপদীর গুদ তিনি আজ মারবেন-ই ।
. . . কিন্তু মানুষ ভাবে এক , হয় আরেক রকম । ''ম্যান প্রপোজেস গড ডিসপোজেস'' তো কথাতেই আছে । -
যতোই দেবত্ব আরোপিত হোক , পান্ডবদের জন্ম বৃত্তান্তে যতোই তথাকথিত চোদনখোর দেবতাদের 'দেবলিঙ্গ'-র ভূমিকার কথা বলা হোক না কেন , আসলে , সমগ্র বিষয়টিই নিতান্ত 'মানবিক' অথবা জাগতিক ।-
তা' নাহলে ঋষি গৌতম-জায়া অহল্যা ওইভাবে অত্যাচারিতা নিগৃহীতা হন ? তাঁর ''অপরাধ''টি কী ছিল ? অতি-বৃদ্ধ যৌন-অক্ষম স্বামীর ঘর করতে করতে , আর , স্বাভাবিক সক্ষম যুবতী-শরীরের কাম-পিপাসা মেটাতে ইচ্ছুক , ইন্দ্রের সাথে দীর্ঘ আর তৃপ্তিকর সঙ্গমে বারকয়েক আপন পানি-মোক্ষণ করেছিলেন ।-
তা' , ইন্দ্র তো শুধু দেবতা নন - স্বয়ং দেবরাজ । কই , তার জন্যে 'পুরুষ-প্রবর' , যৌন-অক্ষম শীর্ণকায় ঋষির কোপানল থেকে তো রক্ষা পাননি তিনি । - দেবরাজ হয়েও , লাঞ্ছনাকালে , যৌনসুখ-প্রদায়িনী অহল্যাকে বাঁচাতে তৎপর হওয়া তো দূরের কথা - টিকির দেখাও মেলেনি তথাকথিত দেবরাজের । -
তো , সেই চোদখোর ইন্দ্র , যথারীতি , এখানেও হাজির । অর্জুনের পিতৃত্ব তো তাঁর-ই । চোদনপটিয়সী ভোজরাজকন্যা কুন্তীর গুদ মেরেই জন্ম দিয়েছিলেন অর্জুনের । ...
তাই , ধরেই নেওয়া যায় , ওঁরা মানুষ-ই ছিলেন - শিক্ষা , অনুশীলন , দক্ষতা , নৈপুণ্যে কখনো কখনো হয়তো 'অতি-মানব' হয়ে উঠেছেন । আবার উল্টোটি-ও ঘটেছে । হিংসা কামার্ততা লোভ দম্ভ আর পারভার্টেড আচরণে হয়ে পড়েছেন নেহাৎ-ই কদর্য মানুষ ।...
. . . শাশুড়ির মতোই , প্রাক-বিবাহকালেই , কুমারীত্ব ছিন্ন হয়েছিল নব-বধূ কৃষ্ণার । না , দূর্বাসার মতো কোন কোপণ-চিত্ত ঋষি এ কাজ করেন নি - কুন্তিদেবীর ক্ষেত্রে , জনশ্রুতি , যেমন ঘটেছিল । কার্যত , ঋতুমতী হবার বেশ কিছুকাল আগের থেকেই , রাজপ্রাসাদের ইতিউতি নানাজনের নানান ধরণের শরীর-খেলা দেখে দেখে কৃষ্ণা-ও তার সদ্যো-অঙ্কুরিত বক্ষে আর পিচ্ছিল যুগ্ম-ঊরুর সন্ধিদেশে কেমন যেন অব্যক্ত এক শিহরণ অনুভব করতো ।-
এর পর , অভিজ্ঞ সখীদের সতর্ক-নজরে ধরা পড়ে , বাধ্য হয়ে স্বীকারোক্তি করে পাঞ্চালী । ততদিনে রাজপুত্রীর রজোঃস্রাবও শুরু হয়ে গেছে । কিছুদিনের মধ্যেই , বর্ষার চারাগাছের মতোই যেন , অতি দ্রুত রথের গতিতেই পাঞ্চালীর শরীর , শাঁসেজলে ভর-ভরন্ত হয়ে ঘোষণা দিতে আরম্ভ করলো আসন্ন যৌবনের ।
নিজের দুরন্ত কামভাবের কথা প্রিয় সখী দুজনের কাছে প্রকাশ করতেই , ওরা দুজন কৃষ্ণার সদ্যোদ্গত স্তন আচ্ছাদন অপসারণ করে আর অধোবাসের আবরণ সরিয়ে উন্মুক্ত স্তন আর কচি লোমাচ্ছাদিত যোনিতে নানাভাবে হস্ত জিহ্বা সঞ্চালন করে রাজকন্যাকে তৃপ্ত করতে সচেষ্ট হলো । . . . . ( চ ল বে ...)