11-09-2021, 06:13 PM
(This post was last modified: 05-11-2022, 07:38 PM by sairaali111. Edited 2 times in total. Edited 2 times in total.)
পিপিং টম অ্যানি/(২৫৪)
মাস কয়েক আগে , স্যার যখন শবনমকে 'কর্ম-সহায়িকা' করে নিয়ে এলেন বাড়িতে - তখন শবনমের মাথার চুল প্রায় ওর পাছা ছাড়িয়ে হাঁটু ছোঁয় ছোঁয় , বগল আর গুদেও কালো কালো বালের ছোপ - ঝোঁপ নয় ।-
গুদ মারতে মারতে আগেই জেনে নিয়েছিলেন ওদের 'রাজ' । শবনমের পাশের ঘরের বিপত্নীক মতিন আর মিতালীদির দূরসম্পর্কিত ভাই তথা বিয়ের পরে তুতো-দ্যাওরের কথা । তাদের পছন্দ-অপছন্দ , চাওয়া , ভালবাসা , শরীরের গঠন , বাঁড়ার সাইজ , বুকের চুল , গুদ চোদার আগের খেলু ফোরপ্লে , কতোক্ষন মাল ধরে রেখে ঠাপাতে পারে , পোঁদ চোদে কীনা , খিস্তি দেয় নাকি চুদতে চুদতে , মাই পাছা নিয়ে কী কী করে - এই রকম যাবতীয় প্রশ্নের জবাব আগেই জেনে গেছিলেন স্যার । আর , তার পরেই দিয়েছিলেন পানিশমেন্ট । মূলত , সেই অদেখা মদ্দা দুটিকে । মিতালীদির ভাই-দেবর আর শবনমের মতিন । - বলবো সে কথা ।...
.... মতিন চাইতো - বাঙালিরা যাকে বলে - ''মেম গুদ'' - ওটা-ই । বগল নিয়ে যদিও মতিনের খুব একটা মাথা ব্যথা ছিলো এমন নয় , তবে , একমাত্র মেয়েদের মাথায় দীর্ঘ কেশ ছাড়া শরীরের আর অন্য কোত্থাও চুলের অস্তিত্ব - বিশেষত গুদে - মতিনের ছিলো না-পসন্দ ।-
শবনমের মাথার চুল ছিলো প্রায়-আজানুলম্বিত । 'ঠাকুরমার ঝুলি'র সেই কামবেয়ে-রাজকন্যার মতো । সে-ই যে - যে রাজকন্যা ডাইনীদের চোখ বাঁচিয়ে রাজপুত্তুরকে নিয়ে এসেছিল নিজের রুমে - সিঁড়ি তো নেই , কেশবতী রাজকন্যা তার চুল খুলে দাঁড়িয়েছিল উপরের ব্যালকনিতে , রাজপুত্র সহজেই উঠে এসেছিল সেই চুল ধরে ধরে - মই-এর মতো ।-
তারপর ? - সব্বাই জানি কী হয়েছিল তারপর । দু'জনের উদ্দাম চোরা-চোদন চলেছিল রাতভর । নন-স্টপ্ । বারে বারে ফ্যাদা ছিটকে দিয়েছিল রাজপুত্র - কখনো রাজকন্যার মুখে , কখনো গাঁড়ে , কখনো বা ঘন কালো বালভর্তি গরম টাঈট গুদে । লেখাজোখা ছিল না ক-তো-বা-র জল ভেঙেছিল চোদনবতী রাজকন্যা ।. . .
ওই যে ''কুঁচবরণ কন্যা তার মেঘবরণ চুল'' - রূপকথার সেই রাজকুমারীই যেন জীবন্ত হয়ে উঠেছিল শবনমের মধ্যে । কুঁচের তো দুটি রং থাকে - লাল আর কালো । রূপকথার 'ঠাকুরমা' নিশ্চয়ই 'কালো'-টা 'মিন' করেন নি । ঠিকঠাক 'লাল' রঙ-ও মানুষের হয় না , সে ''রেড ইন্ডিয়ান'' হ'লেও । আসলে , ওই যে আমরা বলি 'লাল টুকটুকে' - সেটিই সম্ভবত বোঝানো হয়েছে ওই 'কুঁচবরণে' - ''টকটকে গায়ের রঙ'' - এ রকম শব্দে আমরা এখনও যা বুঝিয়ে থাকি সেকালেও ওই রাজকন্যার গাত্রবর্ণে ওটিই আরোপিত হয়েছে । -
ওই যে ''কুঁচবরণ কন্যা তার মেঘবরণ চুল'' - রূপকথার সেই রাজকুমারীই যেন জীবন্ত হয়ে উঠেছিল শবনমের মধ্যে । কুঁচের তো দুটি রং থাকে - লাল আর কালো । রূপকথার 'ঠাকুরমা' নিশ্চয়ই 'কালো'-টা 'মিন' করেন নি । ঠিকঠাক 'লাল' রঙ-ও মানুষের হয় না , সে ''রেড ইন্ডিয়ান'' হ'লেও । আসলে , ওই যে আমরা বলি 'লাল টুকটুকে' - সেটিই সম্ভবত বোঝানো হয়েছে ওই 'কুঁচবরণে' - ''টকটকে গায়ের রঙ'' - এ রকম শব্দে আমরা এখনও যা বুঝিয়ে থাকি সেকালেও ওই রাজকন্যার গাত্রবর্ণে ওটিই আরোপিত হয়েছে । -
আর , ''মেঘবরণ চুল'' - মেঘের রঙ সবসময় একই রকম যে হয়না এ তো সবার জানা । শরতের মেঘ পেঁজা তুলো - শ্বেতশুভ্র । আবার শাওনের মেঘ - যে মেঘে ধারা পাত হয় - 'নবঘনশ্যাম' - কৃষ্ণকালো । এই ভূখন্ডের মেয়েদের চুলের রঙ তো , নর্ম্যালি , কালো-ই । - তবে , শবনমের ওইরকম কাঁচা সোনার মতো গায়ের রঙের সাথে ওই রকম কুচকুচে কালো চুল , চোখের তারা , গুদ বগলের বাল - অবশ্যই - স্যারের ভাষায় - 'আনঈউজুয়াল' । - এবং , বলার অপেক্ষা রাখে না - ভয়ানক কামোদ্দীপকও ।...
মাস কয়েক আগে , স্যার যখন শবনমকে 'কর্ম-সহায়িকা' করে নিয়ে এলেন বাড়িতে - তখন শবনমের মাথার চুল প্রায় ওর পাছা ছাড়িয়ে হাঁটু ছোঁয় ছোঁয় , বগল আর গুদেও কালো কালো বালের ছোপ - ঝোঁপ নয় ।-
স্যার ভীষণ রেলিশ করে করে এক্সপ্লোর করছিলেন ওকে । আমি , যথারীতি , ব্রা প্যান্টি প'রে বসেছিলাম হেলান-চেয়ারটাতে । দৃশ্যতই স্যারের ল্যাওড়াটা যেন মনে হচ্ছিলো সেদিন প্রবল হিংস্র হয়ে উঠেছে । নতুন গুদের গন্ধে সত্যিকারের চোদারু-পুরুষদের তো এমন হওয়া-ই স্বাভাবিক ।-
স্যার অবশ্য , নতুন শুধু নয় , ইউজড মাই গুদ গাঁড় নিয়েও এমন কান্ড করেন যে শেষ অবধি সে গুদি-মেয়েটিরই ''ছেড়ে দে মা কেঁদে বাঁচি'' অবস্থা হয় । না , এই ''ছেড়ে'' মানে সে অর্থে 'রেহাই' নয় - এই 'ছেড়ে' মানে মেয়েটির 'গুদের নোনা-পানি' ভেঙে যাওয়া , আর , স্যারের ক্লান্তিহীন অশ্বলিঙ্গটির 'ফ্যাদা খালাস' ।...
- শবনমের গুদ বগলের , প্রায়-শেভড্ , বাল নিয়ে খেলতে খেলতে , স্যারের বাঁড়া থেকে মাঝে মাঝেই টপ টপ করে গড়িয়ে নামছিল আগা-রস - প্রিকাম ।-
স্যার , আমাকে যেন সাক্ষী মেনেই , জানতে চেয়েছিলেন - '' অ্যানি , তোমারগুলো বাদ দিলে , এই শবনমের মতো বগল গুদের এমন বিউটিফুল বাল আর কারোর দেখেছো ? আমি তো দেখিনি । আর , দুটো জায়গা থেকেই কী ঠাপচোদানী গন্ধ-ই না উঠছে - একরকম নয় কিন্তু - বগল আর গুদের আলাদা গন্ধ - কিন্তু দুটোই বাঁড়া-ঠাটানি - দ্যাখো , শুঁকে দ্যাখো ...'' -
বলতে বলতেই স্যার সেদিন মুখ গুঁজে দিয়েছিলেন ওর ঘেমো বগলে - শুঁকতে শুঁকতে লম্বা লম্বা করে জিভ চালিয়ে লপলপ করে চাটতে আরম্ভ করে দিয়েছিলেন - এক-বিয়ানী গুদের ঠোট চিরে মধ্যমাটিকে আগুপিছু আগুপিছু করাতে করাতে ।. . . ( তখনই বুঝে গেছিলাম স্যারের অবশ্যই কোন গূঢ় মতলব আছে শবনমের বগল আর গুদের বাল নিয়ে ।) . . . .
..... এখন শবনমের মাথার চুলের লেংথ ওর কাঁধ অবধি । বগল ঝকঝকে করে কামানো । গুদ-ও বালশূণ্য । - স্যারের এটিই ছিল ''ভার্ডিক্ট'' । এবং , পানিশমেন্ট । শাস্তি । না , শবনমকে নয় । ওর বস্তির পাশের ঘরের চোদনা মতিনকে । -
..... এখন শবনমের মাথার চুলের লেংথ ওর কাঁধ অবধি । বগল ঝকঝকে করে কামানো । গুদ-ও বালশূণ্য । - স্যারের এটিই ছিল ''ভার্ডিক্ট'' । এবং , পানিশমেন্ট । শাস্তি । না , শবনমকে নয় । ওর বস্তির পাশের ঘরের চোদনা মতিনকে । -
চোদারু পুরুষেরা এটি করবেই করবে । ওই যে বলেছি , মধ্যযুগ হলে হয়তো 'ডুয়েল' লড়া হতো - অস্ত্রের মুখে ফয়সালা শাস্তি এসব হতো । এখনও তাই-ই হচ্ছে - তবে বদলে গেছে শাস্তির ধরণ , অস্ত্রের রকম । সাঈকো-পানিশমেন্ট তো , সত্যিই , আরোও ভয়ঙ্কর । . . .
অনেক অনেকক্ষণ ধরে , নানান রকম ফোরপ্লে করে করে , শবনমকে সেদিন প্রায় অতিষ্ঠ ধৈর্যহারা করে তুলেছিলেন স্যার । এমনিতেই উনি কখনোই ''নে চোদ - মার পোঁদ'' টাইপের ব্যাপার করেনই না । খুউব খেলিয়ে খেলিয়ে , পাকা মৎস্য-শিকারীর মতো , অথবা বলা যায় , বেড়ালের থাবায় ইঁদুরের মতো ছাড়াধরা ধরাছাড়া খেলু করেন ।-
হামলে পড়ে পাগলের মতো , গাইপেটার ঢঙে গোগ্রাসে খেতে শুরু করেন না । মাই , পাছা , হাঁটু , পায়ের গোছ , থাই , গাঁড়-গলি , পটি-ছ্যাঁদা , ঠোট , গাল , কপাল , চোখ , চুল , ঘাড় গলা , কানের লতি , চুঁচি বোঁটা , ম্যানা-চাকি , পা-হাতের আঙুল আর অবশ্যই মেজরা - মাঈনরা , গুদের পাপড়ি আর ভগাঙ্কুর - সবকিছুর সাথে খেলা করেন - কখনো আলাদা আলাদা ভাবে , কখনো জোড়া জোড়া আবার কখনো বা মিলিয়ে-মিশিয়ে এটার সঙ্গে ওটার লিঙ্ক করে করে ।-
মাতাল যেমন তার মনের কথা হুড়হুড় করে বলে দেয় - ঠিক সেইরকম , স্যারের আগা-চোদন আদরের ঠ্যালায় , মেয়েটিকে যা' জিজ্ঞাসা করা হয় কোন কিছু গোপন না করে পুরো ঘটনা , সত্যি কথা বলতে থাকে । - সেদিন শবনমেরও তাই-ই হয়েছিল ।....
ম্যাসমেরিজম্ । সম্মোহন । এ বিদ্যা নাকি সাধুসন্ত-দরবেশ-ফকিরদের কারো কারো থাকে । অধ্যাত্মবাদে এর একটি নাম আছে - সিদ্ধাই । - স্যারেরও বোধহয় খানিকটা , না না , অনেকখানিই আয়ত্তে ছিল ওই বিদ্যাটি ।-
ম্যাসমেরিজম্ । সম্মোহন । এ বিদ্যা নাকি সাধুসন্ত-দরবেশ-ফকিরদের কারো কারো থাকে । অধ্যাত্মবাদে এর একটি নাম আছে - সিদ্ধাই । - স্যারেরও বোধহয় খানিকটা , না না , অনেকখানিই আয়ত্তে ছিল ওই বিদ্যাটি ।-
না , তার জন্যে , কোন মন্তর-টন্তর আওড়াতে শুনিনি , দেখিনি কোন পুজোপাঠ-তেলপড়া-পানিপড়া করতেও । অথচ , স্যারের সাথে একটুক্ষন বিছানায় কাটালেই মনে হতো পঙ্গু এবার বোধহয় গিরি লঙ্ঘন করবে , আর মূক তো বাচাল হয়েই যেতো । স্যার ধোন খুলে দিলেই সঙ্গিনী-মেয়েটি মন খুলে দিতো ।-
বাধাবন্ধহীন ভাবে বলে যেতো গড়গড় করে তার চরম গোপনীয়তম কথা-ও । - সে-ই বছর উনিশের , সদ্যো কলেজে ঢোকা নন্দিতাকে দেখেছি - কীভাবে স্যার ওকে একটু একটু ক'রে একসময় সম্পূর্ণ ল্যাংটো করে ছেড়েছিলেন কোনরকম আপত্তি-বাধা ছাড়া-ই । নন্দিতার সাথে সাথে স্যারের লক্ষ্য ছিল ওর সমাজকর্মী স্যোসালাইট আর হেভি সেক্সি ওর মা - সুগন্ধা ।-
স্যার ওই 'বাচ্ছা' মেয়েটাকে ল্যাংটো করতে করতে , কথার পাকে ওকে সম্মোহিত করে করে , একটু একটু করে জেনে নিচ্ছিলেন নন্দিতার সুগন্ধি-মা সুগন্ধার সবকিছুই । এমনকি , ''সম্মোহিত'' নন্দিতা , স্যারের তখনও-পুউরো-খাড়া-নয় , বাঁড়াটায় ওর কচি হাতের আঙুল দিয়ে সুরসুরি কাটতে কাটতে বলে উঠেছিল - '' স্যার-আঙ্কেল , তোমার এটা আমার বাবারটার তিনগুণ বড় , এমনকি কুণাল-কাকুরও ডাবল ।'' -
স্যার সুযোগ নষ্ট করেন নি , সঙ্গে সঙ্গে প্রশ্ন করেছিলেন - ''কুণাল কাকু কে সোনা ?'' - না , তখন আর , স্যারের খোলা বুকে হেলান দিয়ে বসা , উদলা-মাই খোলা-গুদ নন্দিতার বিন্দুমাত্র সঙ্কোচ-শরম ছিল না । সুরসুরি ছেড়ে মেয়েলি-মুঠোয় শক্ত করে চেপে ধরেছিল স্যারের আধা-মুন্ডিঢাকা বাঁড়াটা - '' কুণাল কাকু বাবার অফিসের পিআরও - বয়সে ছোট হলেও বাবার বন্ধুই বলতে পারো । মা মাঝে মাঝে ওদের দু'জনকেই একসাথে বিছানায় তুলে 'ওইসব' করে । বাবা-ও ব্যাপারটা বেশ এঞ্জয় করে । মা-কে আর কাকুকেও নানা রকম ইন্সট্রাকসন দেয় , আর তিনজনেই ভীষণ ভীষণ নোংরা নোংরা কথা বলে তখন ...'' -
এক নিশ্বাসে গড়গড়িয়ে বলে-চলা নন্দিতাকে থামান স্যার , হাসিমুখে প্রশ্ন করেন , নন্দিতার টেনিস বল সাইজের গোলগোল থর দিয়ে শক্ত হয়ে মাথা উঁচিয়ে দাঁড়িয়ে-থাকা একটা মাই বেশ জোরেই টিপতে টিপতে , - '' সোনা , তুমি বললে ওরা তিনজন মিলে 'ওইসব' করে - বুঝলাম না সোনা , কী করে ওরা ? 'ওইসব' মানেটা কি ? একটু বুঝিয়ে বলো না সোনা ।''
- একটু 'ব্লাশ' করলো নন্দিতা , কিন্ত , স্যারের হাত-আদর-স্পর্শের 'সম্মোহন' কাটলো না - স্যারের অগ্রচ্ছদা , মানে , মুন্ডি-ঢাকনাটি হাতমুঠোর সজোর নিম্ন চাপে নিচের দিকে প্রায় বীচির গায়ে নামিয়ে দিয়ে স্যারের চোখে চোখ রেখে বলে উঠলো - '' তুমি কিছু বোঝনা , স্যার-আঙ্কেল , তাই না ? ''-
হাতের মুঠো সক্রিয় হয়ে ওঠে নন্দিতার - স্যারের বাঁড়ার ওয়ান-থার্ডও অবশ্য কাভার করতে পারছিল না ওর তরুণী-মুঠি - তবু ঘনঘন তলউপর তলউপর করতে করতে আর কোনো ঢাকরাখ করলো না - ''এই ডান্ডাখানা দিয়ে একটু পরেই তুমি আমাকে যা' করবে - ওরা তিনজন মিলে ওটা-ই করছিল এ.সি ঘরে ছিটকিনি তুলে দিয়ে - চো-দা-চু-দি !'' . . .
. . . . . কিন্তু , নন্দিতা আর ওর সমাজসেবী মা সুগন্ধার কথা পরে হবে । - এখন হচ্ছিলো শবনমের কথা । ওর 'প্যারামোর' - গোপন-চোদনা মতিনের ''শাস্তি''র কথা । সে কথা-ই বলবো এখন । . . . . [b] [/b] ( চ ল বে ...)
. . . . . কিন্তু , নন্দিতা আর ওর সমাজসেবী মা সুগন্ধার কথা পরে হবে । - এখন হচ্ছিলো শবনমের কথা । ওর 'প্যারামোর' - গোপন-চোদনা মতিনের ''শাস্তি''র কথা । সে কথা-ই বলবো এখন । . . . . [b] [/b] ( চ ল বে ...)