Thread Rating:
  • 7 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery শুন্যস্থান পূরণ
#1
গল্প: শুন্যস্থান
 
ঢাকার ব্যস্ত শহরের এক কোণে সামির আর রাইসার ছোট্ট সংসার। নতুন ফ্ল্যাট নয়, মাঝারি মানের একটা অ্যাপার্টমেন্ট—কিন্তু দু’টো মানুষ থাকলেই ঘর হয়, আর তাদের ঘরটা সবসময়ই ছিল টুনাটুনির মতো মিষ্টি।
 
সামির (৩০) একজন সিভিল ইঞ্জিনিয়ার। সারাদিনের কাজকর্ম নিয়ে সে ব্যস্ত থাকে, কিন্তু বাসায় ফেরার পর সে তার চোখে শুধু রাইসাকেই দেখে—রাইসা (২৫), যার হাসির মধ্যে একটা আলাদা জ্যোতি আছে। রাইসা ঘরে বসে অনলাইনে কেকের ব্যবসা করে। প্রথম প্রথম শখ ছিল, পরে সেটা তার প্রাণ হয়ে ওঠে। বিয়ের দুই বছরে তারা এখনো সন্তান নেয়নি—ইচ্ছে করেই। রাইসা চায়—তার ব্যবসাটা আরেকটু দাঁড় করিয়ে নেবে, তারপর সব হবে।
 
তাদের বাসায় কাজ করে রূপা (৩২)। মাথায় আঁচল টেনে, ধীরে ধীরে কাজ করে; কিন্তু তার চোখে সবসময় একধরনের ক্লান্তি। রূপার স্বামী কপিল (৪০), পেশায় ট্যাক্সি ড্রাইভার। কিন্তু মানুষ হিসেবে—মদ, মেয়েমানুষ, অকারণে চিৎকার, আর রূপার গায়ে হাত তোলার অভ্যাস; সব মিলিয়ে এক বোঝা। রূপা কখনো কাউকে কিছু বলেনি, কিন্তু ইমারত ভর্তি সোসাইটির মানুষজন একসময় বুঝে ফেলে।
 
একদিন রাইসা ও আশপাশের কয়েকজন নারীকে কপিল এমনভাবে টিজ করে যে সোসাইটির মালিকরা সিদ্ধান্ত নেয়—কপিল এই এলাকায় আর গাড়ি চালাতে পারবে না। অপমানে, রেগে গিয়ে কপিল সেই রাতেই রূপাকে মারধর করে এবং পরদিন তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয়।
 
রাইসা রূপাকে বাসায় আরও যত্ন করে কাজ করতে দেয়।
"আপা, আমি এখন কোথায় যাব?"
রাইসা শুধু এতটুকুই বলেছিল, "তোমার নিরাপত্তা আগে। বাকিটা হবে।"
 
কিন্তু ঠিক যখন তাদের জীবনে একটু শ্বাস নেওয়ার সময়, তখনই আসে নতুন ঝড়।
 
গ্রামের ডাক
 
সামির সরকারিভাবে একটি নতুন প্রজেক্ট পায়—সদূর পঞ্চগড়ের সূর্যপুর গ্রামে ৬ মাসের জন্য রাস্তা নির্মাণ প্রজেক্ট। বেতন—তার বর্তমানের দ্বিগুণেরও বেশি।
 
রাইসা প্রথম শুনেই থমকে যায়।
"তুমি ঢাকা ছেড়ে যাবে? আমাকে রেখে?" তার কণ্ঠ খুব মৃদু—তবুও তীব্র ব্যথা ছিল সেখানে।
 
সামির মাথায় হাত বুলিয়ে শুধু বলেছিল—
"এই ছয় মাসের কষ্ট, পরের পাঁচ বছরের সুখ। আমাদের ভবিষ্যতের জন্যই তো..."
 
রাইসার যুক্তি ছিল—ব্যবসা, সংসার, নিরাপত্তা... কিন্তু শেষ পর্যন্ত সে সমর্থনই দিল। কারণ, ভালোবাসা মানে কখনো কখনো ছাড় দেওয়া।
 
বিদায়ের সকাল
 
সেদিন সকালে যখন সামির ব্যাগ গোছাচ্ছিল, তখন রাইসার চোখে জল জমছিল বারবার। সে লুকোতে চাইছিল, কিন্তু পারছিল না।
 
সামির এসে তার দুই গাল হাত দিয়ে ধরে খুব নরম স্বরে বলল—
"আরে পাগলি, ছ’মাস পরে দেখি তুমি আমাকে চিনতেই পারবে না, এত বড় লোক হয়ে যাবে। আমি তো আসছি আবার।"
 
তারপর একটা জোরে জড়িয়ে ধরা—
যেন সেই আলিঙ্গনের ভেতর ভবিষ্যতের সব কথা, সব প্রতিশ্রুতি গলে আছে।
 
ট্যাক্সি নিচে দাঁড়িয়ে ছিল। সামির দরজা খুলে ওঠার আগে একবার তাকালো—রাইসা দোতলার ব্যালকনিতে দাঁড়িয়ে আছে, চোখ দু’টো লাল। ট্যাক্সি চলে গেলে সে আর দাঁড়িয়ে থাকতে পারল না। মাথা নিচু করে ঘরে ঢুকে দরজা বন্ধ করল। সেই শব্দটা যেন পুরো ঘরে প্রতিধ্বনি হয়ে উঠল।
 
সূর্যপুরের কঠিন দিনগুলো
 
পঞ্চগড়ের সূর্যপুর গ্রাম—নামে যতটা সুন্দর, বাস্তবে ততটাই দূরবর্তী, কঠিন আর অপরিচিত। চারদিকে ধুলো, কাঁচা রাস্তা, গাছপালার ভেতর একটা অদ্ভুত নীরবতা।
 
সামির যখন কাজ শুরু করলো, তখন গ্রামের কিছু মানুষের চোখে দেখা গেল সন্দেহ। শহর থেকে আসা লোক, সরকারের প্রকল্প—তাদের বহু ভয়, বহু ভুল ধারণা।
কেউ বলে—"এটা করলে আমাদের জমি যাবে।"
কেউ বলে—"এরা শহরের লোক, আমাদের ভাল চায় না।"
 
তার ওপর প্রতিদিনের কাজে বাধা—কখনো মাটি সরবরাহ বন্ধ, কখনো লোকজন অনুপস্থিত, কখনো স্থানীয় ক্ষমতাবানদের বাধা।
 
তবুও সামির থামে না। ঠিক সময়েই ভিডিও কল দেয় রাইসাকে।
দুজনে রাতে গল্প করে—
রাইসা তার কেক দেখায়, বলে, "আজ তিনটা অর্ডার!"
সামির বলে, "আমার ঘরটা দেখ, কেমন সূর্যপুর।"
আর রাতের শেষে—নরম হাসি, দুষ্টামি, স্বামী-স্ত্রীর মিষ্টি কথোপকথন।
 
এভাবেই একমাস পেরিয়ে যায়।
 
হঠাৎ নিস্তব্ধতা
 
একদিন বিকেলে রাইসা মোবাইল নিয়ে বসে আছে—আজ কল আসার কথা ছিল। কিন্তু আসছে না।
রাতে চেষ্টা করলো—ফোন বন্ধ।
পরদিন সকালেও নেই।
দুপুরে নেই।
রাতেও না।
 
২৬ ঘন্টা পর রাইসার হাত যেন কাঁপা শুরু করে। একা রুমে বসে উদ্বেগের তাপে যেন হাওয়া ভারী হয়ে ওঠে—
"কোথায় সে?"
"কেন ফোন বন্ধ?"
"কোথাও কোনো দুর্ঘটনা?"
 
তার চোখ শুকিয়ে আসে, বুক ধড়ফড় করে।
 
দ্বিতীয় দিনের রাত। হঠাৎ ফোন বেজে ওঠে—অপরিচিত নাম্বার।
 
রাইসা কাঁপা কণ্ঠে রিসিভ করে—
"হ্যালো?"
 
ওপাশ থেকে কণ্ঠটা ছিল খুব রুক্ষ ও ঠাণ্ডা।
"আপনার স্বামী আমাদের হাতে। টাকা নিয়ে দ্রুত চলে আসেন, ঠিকানা পাঠাচ্ছি। দেরি করলে খারাপ হবে।"
 
এক মুহূর্তে রাইসার পুরো শরীর ঠাণ্ডা হয়ে গেল।
দৃষ্টি ঝাপসা হয়ে উঠল।
তার মনে হলো—ছাদের সবটা যেন ভেঙে তার মাথায় পড়ে গেল।
 
ফোনটা ধীরে ধীরে হাত থেকে পিছলে বিছানায় পড়ে গেল।
তার নিঃশ্বাস ভারী হচ্ছিল—
এটাই কি সত্যি?
এটাই কি সেই মানুষ—যে সকালেও তাকে বলেছিল, "কাল কথা হবে"?
 
রাইসা স্থির হয়ে বসে থাকে কিছুক্ষণ। বাইরে রাত গভীর। কিন্তু তার ভেতরে ঝড়।
 
রাইসা ফোন রেখে কিছুক্ষণ বোবা হয়ে বসে ছিল। মাথার ভেতর যেন ঝড় বইছে—একদিকে সামিরের মুখ, অন্যদিকে অচেনা সেই ভয়ংকর কণ্ঠ।
তারপর হঠাৎ দাঁড়িয়ে পড়ে—
“না, আমি বসে থাকলে হবে না। আমাকে কিছু করতে হবে।”
 
টাকা জোগাড়ের যুদ্ধ
 
রাইসা একে একে আত্মীয়স্বজনকে ফোন দিতে শুরু করে।
কেউ শোনামাত্র উৎকণ্ঠিত—
“হায় আল্লাহ! আচ্ছা, আমি দেখি… একটু পাঠাতে পারব।”
আবার কেউ নিস্পৃহ কণ্ঠে বলে—
“এই সময়ে টাকার দরকার পড়ল নাকি? এখন খুব টাইট… পরে দেখবো।”
 
ফোন কেটে রাইসা শুধু চেয়ে থাকে দেয়ালের দিকে। যারা এতদিন কাছে বলে দাবি করেছে, আজ তারা কেমন দূর!
 
আরও আজব ব্যাপার—সামিরের বাবা-মা পর্যন্ত সাহায্য করতে রাজি হলো না।
“এত টাকা কোথা থেকে দেব? তুমি যা পারো দেখ।”
তাদের কণ্ঠে উদ্বেগ কম, অভিযোগ বেশি ছিল।
 
রাইসার বুকের ভেতরটা ধরফড় করে ওঠে।
“এরা কীভাবে পারে! তাদের ছেলে বিপদে!”
 
শেষ পর্যন্ত সে তার বাবা-মাকে ফোন দেয়।
বাবা একবারেই বলে—
“মা, তুই চিন্তা করিস না। জীবন-মরণ বিষয়। যতটা পারি দেব।”
 
মা কেঁদে ফেলেন—
“তুই একা সামলাইস না, দরকার হলে আমরা আসি।”
 
কিন্তু রাইসা অস্বীকার করে।
“না মা। তোমরা এলে আরও ঝামেলা হবে। তোমরা শুধু টাকা দাও। বাকিটা আমি দেখবো।”
 
তার ভাই বলল,
“আমি আসি। আমি সঙ্গে থাকি।”
কিন্তু রাইসা চুপ থেকে বলল—
“না, তুই থাক। আমার কিছু কারণ আছে… আমি একাই যাব।”
ভাই কিছু বলতে চাইলে সে কল কেটে দেয়।
তার চোখে তখন অন্যরকম দৃঢ়তা।
 
টাকা জোগাড় হলো—কিন্তু মনটা আরও ভারী হয়ে উঠল।
 
ভোরের প্রস্তুতি
 
সকালের আলো তখনো পুরোপুরি নামেনি। রাইসা ব্যাগে টাকা ভরে, একটা ওড়না ঠিক করে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিল।
রূপা রান্নাঘর থেকে বের হয়ে দেখে—রাইসার চোখ ফোলা, শরীর কাঁপছে।
 
“আপা… আপনি সকালে একা কোথায় যাবেন?”
রূপার কণ্ঠে ছিল স্পষ্ট ভয়।
 
রাইসা দীর্ঘশ্বাস ফেলে বলল,
“ওরা যে জায়গা দিয়েছে, সেখানেই। সামিরকে না পেলে আমি বাঁচব কীভাবে?”
 
রূপা এগিয়ে এসে তার হাত ধরে।
“আপা, আপনি যে জায়গায় যাচ্ছেন… সেখানে আপনি কাউকে চেনেন না। রাস্তা চেনেন না, মানুষ চেনেন না। ঝুঁকি আছে আপা।”
 
রাইসা থেমে যায়।
“তাহলে কী করব? সময় তো কম!”
 
রূপা কিছুক্ষণ চুপ থাকে, তারপর নিজের মোবাইল বের করে একটা নাম্বার ডায়াল করে।
 
রাইসা অবাক হয়ে বলে,
“কাকে ফোন দিচ্ছ?”
 
রূপা খুব শান্ত গলায় বলে—
“কপিলকে।”
 
রাইসা হতবাক।
“ওই লোকটাকে? যাকে সোসাইটিতে ঢুকতে দিতাম না? তাকে কেন ডাকছ?”
 
রূপার চোখ দুটো মাটির দিকে, কিন্তু কণ্ঠ দৃঢ়—
“কপিল খারাপ মানুষ, আমি জানি। কিন্তু সে ওই অঞ্চলের লোক। ও গ্রামের রাস্তা, মানুষ, নিয়ম সব চেনে। আপনার সাথে গেলে আমি নিশ্চিন্ত থাকব। আমি চাই না আপনি একা যান।”
 
রাইসা কিছু বলতে পারছিল না। পছন্দ হোক বা না হোক—এই মুহূর্তে কপিলই হয়তো সবচেয়ে প্রয়োজনীয় মানুষ।
 
কপিলের আগমন
 
আধাঘণ্টা পরে নিচে একটা পুরনো, ধুলো মাখা কার দাঁড়িয়ে পড়ে। হর্ন বাজে।
রূপা তাড়াতাড়ি ব্যালকনি থেকে দেখে—কপিল এসেছে।
 
চোখ লাল, মুখ গোমরা, শরীর ক্লান্ত। তবুও তার চোখে আজ একটা অদ্ভুত গাম্ভীর্য আছে।
 
রূপা নিচে নেমে যায়।
“কপিল, তুই আপাকে ঠিকমতো পৌঁছে দিবি। সামির সাহেবকে উদ্ধার করবি। আর তাদের কষ্ট হইলে তোর খবর আছে।”
তার কণ্ঠ কাঁপছিল, কিন্তু হুমকির মতো শোনালো।
 
কপিল মাথা নিচু করে শুধু বলল—
“আমি বুঝছি। আমি ঠিক মতোই করব।”
এই ‘হাঁ’টায় ছিল অদ্ভুত ভার—
অপরাধবোধ, লজ্জা, আর হয়তো প্রথমবারের মতো দায়িত্ববোধও।
 
রাইসা নেমে আসে।
কপিল তাকে একবার দেখে, চোখ সরিয়ে নেয়।
তার কণ্ঠ খুব নিচু—
“আপা, উঠেন। সময় নষ্ট করলে ঝুঁকি বাড়বে।”
 
রাইসা একটু দ্বিধায় পড়ে, তবে উঠে পড়ে গাড়িতে—
এখন আর সময় নেই কারও ভালো-মন্দ বিচার করার।
 
গাড়ি ধীরে ধীরে বেরিয়ে যায়।
পিছনে দাঁড়িয়ে রূপা দু’হাত জোড় করে ফিসফিস করে—
“ভগবান, ওদের দু’জনকেই ভালোভাবে ফিরিয়ে আনিস।”
 
আর সামনে—
এক বিপজ্জনক, অজানা পথে রওনা দেয় রাইসা।
তার হাতে ব্যাগে টাকা, আর বুকের ভেতর প্রার্থনা—
“সামির, তুমি শুধু বেঁচে থাকো… আমি আসছি।”
 অন্ধকার পথের দু’জন
 
গাড়ির ইঞ্জিনের শব্দ রাতের ফাঁকা রাস্তায় টেনে নিচ্ছিল এক অজানা গন্তব্যের দিকে। চারদিকে কুয়াশার মতো অন্ধকার—হেডলাইটের আলো ছাড়া কিছুই প্রায় দেখা যায় না।
 
রাইসা জানালার পাশে মাথা ঠেকিয়ে ছিল। তার চোখে পানি জমে আছে, কিন্তু সে থামাতে পারছে না।
একটাই চিন্তা—সামির এখন কেমন আছে? বেঁচে আছে তো?
 
চিন্তার ভারে তার খেয়ালই ছিল না যে ওড়নাটা ধীরে ধীরে বুক থেকে নেমে গেছে।
 
ড্রাইভিং সিটে কপিল গাড়ি চালাচ্ছিল।
একসময় তার চোখ হঠাৎ রিয়ারভিউ মিররে পড়ে রাইসার দিকে।
তার চোখ কিছুক্ষণ স্থির থাকে—হয়তো অবচেতন, হয়তো ইচ্ছে ছাড়াই। রাইসার গোল স্তন গুলো যেন সুস্বাদু খাবার।
 
হঠাৎ রাইসার চোখও আয়নায় পড়ে।
সে দেখে—কপিল সরাসরি তাকিয়ে আছে তার বুকে।
 
রাইসার বুক ধড়ফড় করে ওঠে।
সে তাড়াহুড়ো করে ওড়নাটা ঠিক করে নেয় আর মুখ ফিরিয়ে নেয় জানালার দিকে।
 
কপিল এক মুহূর্ত চমকে ওঠে।
কিন্তু কপিল যা দেখছে তা অবশ্য তার চোখকে স্বার্থক করেছে।
রাইসা কিছু বলে না।
শুধু আরো শক্ত হয়ে পেছনে হেলান দেয়—
এখন তার কাছে কপিলও অচেনা লাগে। কিন্তু সামিরের চিন্তার জন্য ওই ছোট চিন্তা হারিয়ে যায়।
 
রাত গভীর হয়
 
পথ ফুরোচ্ছে না।
পঞ্চগড় এখনো অনেক দূর।
জঙ্গল-ঘেরা রাস্তা, মোবাইলে সিগনাল নেই।
দু’জনই চুপচাপ।
 
হঠাৎ কপিল বলে—
“মেমসাব… গাড়ি আর চালাইতে পারতেছি না।
চোখ বন্ধ হইয়া আসতেছে।
কাল ভোরে রওনা দেই। আজ… একটু থাকি।”
 
রাইসা বুকের ভেতর চাপা ভয় পায়।
“থাকব মানে কোথায়? এখানে তো কোনো হোটেলও নাই!”
 
কপিল রাস্তার ডানদিকে দূরে একটা ক্ষীণ আলো দেখায়।
“ওইদিকে একটা ছোট ঘর আছে।
লোকজন গ্রামের মতো।
ওরা আশ্রয় দিলে থাকি।”
 
রাইসা দ্বিধায় পড়ে যায়—
“হঠাৎ কারো ঘরে গিয়ে থাকব? তারা মানবে কেন?”
 
কপিল কিছুক্ষণ চুপ থেকে বলে—
“একটা কথা আছে মেমসাব… রাগ করবেন না।”
 
“কি?”—রাইসার কণ্ঠ শুকনো।
 
“আমাদের স্বামী–স্ত্রী পরিচয় দিতে হবে।
নইলে এরা অপরিচিত মানুষরে ঘরে রাখে না।
আপনার একা মহিলা হওয়া… আরও ঝামেলা করবে।”
 
রাইসার গলা রুদ্ধ হয়ে যায়।
“তুমি কি বলছ এসব?”
 
কপিল শান্তভাবে বলে—
“মেমসাব, আমরার এলাকায় নিয়মই এই।
বিয়ে না হইলে, অপরিচিত পুরুষ-মানুষ আর মহিলা—
এক ঘরে থাকতে দিত না।
রাতের সময় তো আরও না।”
 
চারপাশের দমবন্ধ অন্ধকার আর অনিরাপদ পথ মনে করে রাইসা বুঝতে পারে—
উপায় তার হাতে সত্যিই নেই।
 
ধীরে ধীরে মাথা নিচু করে বলে—
“ঠিক আছে… যা দরকার তাই বলবে।”
 
অচেনা একটি ঘর
 
গাড়ি থামতেই ছোট টিনের ঘর থেকে ম্লান আলো বেরিয়ে আসছিল।
চারদিকে ঝোপঝাড়, বাতাসে ভেজা মাটির গন্ধ।
 
কপিল এগিয়ে গিয়ে দরজায় টোকা দেয়।
সেকেন্ড খানেক পরে একজন বয়স্ক পুরুষ দরজা খুলে।
তার চোখ ক্লান্ত, মুখ কুঁচকানো।
 
“বাবা, আমরা রাস্তায় ছিলাম। গাড়ি খারাপ হইছে।”
কপিল শান্ত গলায় বলে—
“আমরা স্বামী–স্ত্রী। রাতটা থাকার জায়গা হবে?”
 
বুড়ো লোকটা একটু দেখে, তারপর ভিতর থেকে তার স্ত্রীকে ডাক দেয়।
একজন বয়স্ক মা, হাতে লণ্ঠন, এগিয়ে আসে।
রাইসাকে দেখে তার মুখে মমতা ফুটে ওঠে।
“বউমা নাকি? কাহেকনে রাত এত্ত?”
 
কপিল লজ্জা মিশ্রিত মাথা নিচু করে—
“মা, রাস্তা খারাপ… তাই দেরি।”
 
বুড়ি মুচকি হেসে বলে—
“আচ্ছা, থাকো। আপনারা এঘরেই থাকেন।
আমরা  মাছ ধরতে যাই নদীতে।
রাতটাই ভালো সময়।”
আসলে এদের জীবিকা মাছ ধরে। রাতে মাছ ধরে দিনে বিক্রি করে।
রাইসা অবাক হয়ে তাকায়।
অচেনা জায়গায় এমন মানুষ…
এখনকার শহরে এমন সহজ মন পাওয়া যায় না।
 
তারা ঘরটা তাদের হাতে তুলে দেয়—
একটা বিছানা, দুইটা চাদর, আর লণ্ঠনের আলো।
 
বুড়ো-বুড়ি দরজা বন্ধ করে বাইরে চলে যায়।
চলে যাওয়ার আগে বুড়ি বলে—
“বউমা, ভয় কইরেন না। দরজা লাগায়ে রাইখেন।”
 
দরজা বন্ধ হয়…
চাঁদের আলো টিনের ছাদে পড়ে কাঁপছে।
 
রাইসা ধীরে ঘরে ঢোকে।
তার বুক ধড়ফড় করছে—
অচেনা কপিল, অচেনা রাত, অচেনা ঘর…
আর তার প্রিয় মানুষ কোথায় আছে সে জানে না।
রাইসা বিছানার কোণায় বসে আছে—
ঘরটা ছোট, লণ্ঠনের ম্লান আলো দেয়ালে কাঁপছে।
দরজা লাগানো, বাইরে ঝিঁঝিঁ পোকা আর বাতাসের শব্দ।
 
একই ঘরে কপিলও আছে।
দু’জনের মাঝে এক অদ্ভুত অস্বস্তি ভাসছে।
 
কপিল গলা খাঁকারি দিয়ে বলে,
“মেমসাব… একটা কথা বলি?”
 
রাইসা চমকে তাকায়,
“কি?”
 
কপিল ব্যাগ থেকে একখানা পাতলা স্থানীয় কাপড় বের করে।
“এটা পরে নেন।
এ কাপড় পরে ঘুমালে কাপড় টা নষ্ট হয়ে যাবে।
কাল বাইরে গেলে অস্বস্তি লাগবে না।”
 
রাইসা দ্বিধায় পড়ে।
উনি যে ভুল কিছু বলছে না—
সারাদিনের দৌড়ঝাঁপে তার পোশাক সত্যিই এলোমেলো।
কিন্তু বদলাবে কোথায়?
 
কপিল বুঝে নেয় তার সংকোচ।
“চিন্তা করবেন না মেমসাব…
ওই শাড়ির বেড়া আছে না, ওইটার আড়ালে করেন।
আমি এইদিকে থাকি।”
 
রাইসা ধীরে মাথা নাড়ে।
তার তো উপায় নেইই।
 
সে শাড়ির বেড়ার আড়ালে দাঁড়িয়ে পোশাক বদলাতে শুরু করে।
লণ্ঠনের আলো তার ছায়াকে পর্দায় ফেলে—
একটা অস্পষ্ট, নড়তে থাকা মানুষের অবয়ব।
 
কপিল প্রথমে অন্যদিকে তাকায়।
কিন্তু ছায়াটা বারবার চোখে পড়ে—
ঐ অঞ্চলের পাতলা পোশাক, নারীর নড়াচড়া, ছায়ার সূক্ষ্ম রেখা—
সব মিলিয়ে অচেনা এক সৌন্দর্য যেন চোখে আটকে যায়।  রাইসার দুধ গুলো ছায়াতে স্পষ্ট হয়ে আছে। এখানে চাপ দেয়ার ইচ্ছা জাগে কপিলের। দুপায়ের ফাঁক স্পষ্ট, এ ফাঁকে কি কপিলের ধন লাগানোর সোভাগ্য হবে?
 
কপিল নিঃশ্বাস আটকে তাকিয়ে থাকে কিছুক্ষণ।
তার চোখে অবাক বিস্ময়—
হিংসা, কাম
শুধু বিস্ময় আর অচেনা সৌন্দর্যের প্রতি তাকিয়ে থাকা এক গ্রাম্য পুরুষের দৃষ্টি।
 
ঠিক তখনই রাইসা পোশাক পরে বেরিয়ে আসে।
কপিল দ্রুত মুখ ঘুরিয়ে নেয়—
“মাফ কইরেন মেমসাব… আমি দেখি নাই।”
 
রাইসা ক্লান্ত গলায় বলে,
“এসব নিয়ে ভাবার শক্তি নেই এখন।
সামির কোথায়… কী অবস্থায়… সেটাই বুঝতে পারছি না।”
 
তার চোখে পানি আসে।
 
কপিল ঘর তন্ন তন্ন করে খাবার খোঁজে।
কোথাও কিছু নেই।
হঠাৎ কোনায় রাখা একটা কলসিতে খোঁচা দিতেই টিনটিন শব্দ হয়।
 
কপিল মুখে বিজয়ের হাসি নিয়ে বলে ওঠে—
“পাইছি!”
 
রাইসা চমকে যায়।
“কি পাইছো?”
 
কপিল কলসিটা তুলে ধরে।
ভেতরে একধরনের ফেনিল তরল।
গন্ধটা নাকে আসতেই রাইসা নাক চেপে ধরে—
 
“এইটা কি? গন্ধ এমন কেন?”
 
কপিল হাসে,
“এইটাই খাবার।
আসলেও খাওয়া না… পান্তা ভাত পচাইয়া গ্রাম্যরা একরকম নেশার জিনিস বানায়।
এখন আর কিছু নাই ঘরে।”
 
সে দুইটা মাটির গ্লাসে ঢেলে একটায় রাইসার সামনে ধরে।
“নেন মেমসাব। শরীর গরম থাকবে।”
 
রাইসা ঘৃণায় মুখ ফিরিয়ে নেয়,
“না, এসব আমি খেতে পারব না!”
 
কপিল জোর করে না।
কিন্তু বলে—
“যতক্ষণ আপনি কিছু না খাবেন, শক্তি পাবেন না।
আর কাল ভোরে লম্বা রাস্তা।”
 
ক্লান্ত, ক্ষুধার্ত রাইসা শেষে অর্ধেক গ্লাস খায়।
তীব্র গন্ধে মাথা ঘুরে যায়।
দু’চোখ ভারী হয়ে আসে।
রাইসার বমি বমি ভাব, খুব মাথা ঘুরাচ্ছে।
রাইসা হটাৎ কপিলের দিকে এক নাগারে চেয়ে থাকে,
কপিল চিন্তা করে কি হলো এই নারীর। এটা আগের কপিল থাকলে এতোক্ষনে রাইসাকে ২ বার চুদে নিতো। কিন্তু শহরের বিল্ডিং মালিকদের কথা কথা ও রূপার সাথে তালাক হবার পর কপিল অনেক পরিবর্তন হয়েছে।
 
রাইসা কপিলের গাল ধরে আর বলে উঠে, সামির ও সামির। কপিল বুঝে যায় হয়ত ম্যাডামের নেশা উঠে গেছে।রাইসা কপিলের ঠোটের কাছে ঠোট আনতে থাকে।
একটা কালো ঠোঁট এ সিয়ামের লাল ঠোট দেখছে রাইসা, কপিল মাথা সরাতে চাচ্ছে, কিন্তু রাইসার সুঘ্রান আর হাত দিয়ে তার মাথাটা ধরে রাখা অসম্ভব করে তুলছে।
 
অবশেষে ঠোটে ঠোটে মিলন হয়, গোলাপি ঠোঁট টা কালো ঠোটের স্পর্শ পায়। কপিল আর সহ্য করতে পারে না। রাইসার ঠোঁট গুলো চুষতে থাকে। রাইসার কেমন যেন মনে হয়, তার স্বামীর ঠোট ত এরকম রুক্ষ সুক্ষ ফাটা না, এরকম বিচ্ছিরি গন্ধ কেন আসছে তার স্বামীর মুখ থেকে?
কিন্তু নেশায় ত আর বোঝার উপায় নেই যে এটা আসলে রাইসার স্বামী না সামান্য ট্যাক্সি চালক। কিস করতে করতে রাইসা শুইয়ে দেয় কপিলকে। কপিলের লুঙ্গি টাকে উচু করে রাইসা আর বেরিয়ে আসে কপিলের অজগর সাপ।
রাইসা তা হাত ধরে হাসতে থাকে আর বলে
রাইসা- তোমার  টা ত সাদা ছিল, দেখ ত গ্রামে গিয়ে কি হয়ে গেছে? কালো করে ফেলছ।
কপিলের ধন রাইসার হাতের স্পর্শ পেয়ে তা এক লাফে ৫ ইঞ্চি থেকে ১০ ইঞ্চি হয়ে যায়।
রাইসা- এত্ত বড় করে ফেলেছো? গ্রামে গিয়ে তুমি কি খাইছ জান।
কপিল আর পারে না, দ্রুত রাইসার জামা খুলে ফেলে, সাথে নিজের টাও। রাইসাকে শুইয়ে দেয়, এরপর নিজের সোনাটা ঢুকিয়ে দেয় রাইসার যোনিতে।
কপিলের সোনাটা ঢোকানো মোটেও সহজ ছিল না, রাইসা চিৎকার দিয়ে দেয়।
রাইসা- উহ.. জান গ অনেক বেশি বড়।
কপিলের মনোযোগ চোদাতে, এরকম এক সাদা পরির যোনিতে সোনা ঢোকানো ত সে স্বপ্নতেও দেখে নি। কপিল সোনাটা ঢোকায় আর বের করে। আর রাইসার দুধ গুলো টিপতে থাকে।
রাইসা উহ.. আহ.. শব্দের কপিলকে সহ্য করে, ভাবে তার স্বামী তার কাছে। আস্তে আস্তে রাইসাও স্বর্গের সুখ পায়, তার যোনির শুন্যস্থান কপিলের সোনা পূরণ করে।
এভাবেই এক ঘরে দুই অচেনা মানুষ আজ খুব কাছে চলে আসে, দুই ন্যাংটা নর নারী এক কুড়েঘরে সবচেয়ে প্রয়োজনীয় কাজে লিপ্ত হয়।
৩০ মিনিট ঠাপানোর পর রাইসা ও কপিল ঘুমিয়ে যায়। অনেক ভাবেই কপিল রাইসাকে চুদে। শেষ চোদায় রাইসার উপর কপিল থাকে। তাই ওই ভাবেই তারা ঘুমিয়ে যায়।
এই ৩০ মিনিটে রাইসার ২ বার ও কপিলেএ ১ বার মাল আউট হয়ে যায়, তাদের যৌন অংগ গুলো আঠালো হয়ে আছে।
রাত তখন প্রায় সাড়ে ৩ টা, সব কিছু নিস্তব্ধ। বাহির টা হয়ে আছে অন্ধকার।
ঘরেও অন্ধকারই বটে। আস্তে আস্তে ঘুম ভাঙে রাইসার। সে প্রথমে বুঝতে পারে না কোথায় আছে, এখানে অন্ধকার কেন? তার উপর এত ভারী জিনিস কেন?
রাইসা উঠতে চাইলে সে বুঝতে পারে তার যোনির ভেতরে কোনো এক জিনিস। হটাৎ তার মনে পরে যে সে তার স্বামীকে খুজতে তার কাজের লোকের এক্স স্বামীর সাথে গ্রামে এসেছে।
কিন্তু কপিল তার উপরে কেন? তাও আবার ন্যাংটা, রাইসাই বা ন্যাংটা কেন?
রাইসার মনে পরে কাল রাত সে আজেবাজে জিনিস খায়। রাইসা মনে মনে- হায়, এ আমি কি করে ফেললাম।
রাইসা চেষ্টা করে  কপিলকে সরানোর কিন্তু না পারছিল না। এতে রাইসার যোনির ভেতরে থাকা সোনাটা নড়ে চড়ে।
কপিলের ঘুম ভাঙে, রাইসা তা বুঝে যায়। এসনয় রাইসার কি করা উচিত বুঝতে পারে না। তাই সে ঘুমানোর ভান ধরে। 
কপিল রাইসার দুধ গুলো চাপতে থাকে, আর সোনাটা সঞ্চালন করতে থাকে।
১ মাস সামির বাসা ছিল না, রাইসার কামক্ষুদা কে মিটাবে? আজ এ মুহুর্তে রাইসার কাম ক্ষুদা চরম হয়ে যায়। তাই রাইসা শুয়ে শুয়ে কপিলে দুধ টেপা আর সোনার ধাক্কা সহ্য করতে থাকে। কিন্তু কপিলকে বোঝায় সে ঘুমিয়ে আছে।
রাইসার শ্বাস ঘন হয়ে যায়। কপিল জোরে ঠাপ দিতে থাকলে, রাইসা বলে ফেলে- কপিল আস্তে।
কপিল দুটি জিনিস বুঝে, ১. রাইসা জেগে গেছে, ২. রাইসা আর নেশায় নাই কারণ সে নেশায় থাকলে সামির বলে ডাকত।
কপিল ঠাপাতে ঠাপাতে বলে- মেমসাব উইঠা ।
রাইসা কোনো কথা বলে না শুধু উহু আহ করতে থাকে।
কপিল শুধু ঠাপাতে থাকে।  কপিল রাইসার গালে চুমু খায়। আর দুধ গুলো চাপতে থাকে।
রাইসার আসলে সেক্স করার সময় কথা বলতে ভালো লাগে সামিরের সাথে, এভাবেই সে সেক্স দীর্ঘ করে।
কিন্তু কপিলের সাথে তার মজা ত আসছে, কিন্তু কথা বলতে ঘৃণা লাগছে। তবুও রাইসা বলে- আহ.. কাল কয়াটায় বের হবা?
কপিল একটু আস্তে ঠাপিয়ে- যখন আপনি বলবেন।
রাইসা- গ্রামের লোক গুলো কত ভালো তাই না?
কপিল- কেন?
রাইসা- আমাদের চিনে জানে না, তবুও আমাদের কাছে ঘর দিয়ে চলে গেল।
কপিল- হ্যাঁ তা ঠিক, শহরের মানুষ টাকার পেছনে ছুটে।
..
কপিল- ম্যাডাম, পাছাটা একটু উচু করুন।
রাইসা তাই করল, কপিলের এখন চুদতে আরো বেশি আরাম লাগছে। কথা মানার জন্য কপিল রাইসার মাথায় চুমু দেয়।
কপিল এখন ধাক্কা দেয় না, রাইসা নিজে থেকেই আগে পেছনে যায়।
রাইসা(আদুরে কন্ঠে)- তুমি হাঁপিয়ে গেছে।
কপিল- কেন?
রাইসা- তুমি যে নিজে থেকে দিচ্ছো না।
কপিল দুই দুধে চাপ দিয়ে অস্থির চোদন শুরু করে। ঘরে পচাৎ পচাৎ শব্দ। রাইসা চিৎকার করলেও, তার এখন এটাই প্রয়োজন। দীর্ঘ সময়ের জ্বালা তার।
এভাবেই দুজনে সেক্স দীর্ঘায়িত করে, সেক্স ৩০ মিনিট চলে। রাতে যেমন রাইসা সজ্ঞানে করে না, কিন্তু ভোর রাতে তার বিপরীত রাইসা নিজ জ্ঞানে কপিলের সাথে লিপ্ত হয়।
[+] 8 users Like Mr. X2002's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা একটাই অনুরোধ ভাল ও সবার পছন্দের গল্প "সীমা ঘোষাল: দায়িত্বশীল মা ও ঘরের বউ " গল্পটা আগে শেষ করতে পারতেন ....

যদি আপনার টেলিগ্রাম আইডিটা দেন তাহলে গল্প নিয়ে একটু কথা ছিল

এই গল্পের শুরুটা ভালোই ❤
Like Reply
#3
Nice story. Keep it up. Eagerly waiting for your next update.
Like Reply
#4
ভোরের হাওয়ায় হালকা শীত।
মাটির ঘরটার কাঁচা দেয়ালে আলো ঢুকছে ফাঁক দিয়ে।
রাইসার চোখ ধীরে ধীরে খুলে আসে।

প্রথমে সে বুঝতেই পারে না কোথায় আছে।
তারপর হঠাৎ—
তার নিঃশ্বাস থেমে যায়।

সে শুয়ে আছে কারও বুকে।
একটি ঘন লোমওয়ালা, গরম বুক।
পাশে ছড়িয়ে আছে দুইজনের এলোমেলো শ্বাসের গন্ধ,
চাদরের ভাঁজে লুকিয়ে রয়েছে গত রাতের অস্পষ্ট স্মৃতি।

তার চোখ বড় হয়ে যায়।

কপিল তখনো ঘুমোচ্ছে—
ক্লান্ত, নিশ্চুপ, নির্লিপ্ত মুখে।
রাইসার শরীরে নেই কোনো জামা, কপিলের শরীরেও নেই কিছু। রাইসার দুটি দুধ লেগে আছে কপিলের শরীরে। কপিলের ধন টা আঠালো ভাবে রাইসার গুদে।

রাইসার ভেতরটা মোচড় দিয়ে ওঠে।
এক মুহূর্তে ঝটকা মেরে উঠে বসে যায়।
চাদর ফেলে দেয় মাটিতে।

তার দেহ কাঁপছে…
ঠোঁট শুকিয়ে গেছে…

“আমি… কী করেছি?”

সে ফিসফিস করে, যেন প্রশ্নটা নিজের বুকেই আঘাত করে।

হঠাৎ কপিলের ঘুম ভাঙে।
চোখ খুলেই দেখে—
রাইসা দূরে সরে গেছে।

ওর চোখে অপরাধী দৃষ্টি নেই;
বরং ভয়, বিস্ময় আর অদ্ভুত এক অস্বস্তি।

“মেমসাব…”—কপিলের কণ্ঠ কর্কশ, ঘুমভাঙা।

রাইসা উত্তর না দিয়ে তড়াক করে উঠে দাঁড়ায়। রাইসার দুধগুলো লাফিয়ে উঠছে, যে দুধ গত রাতে চাপছে কপিল। তা এখন লাল হয়ে গেছে।
দ্রুত তার কাপড়গুলো ঠিক করে নেয়,
জামা পরে নেয়, গলার দুপাট্টা টেনে নেয় বুকের উপর—
যেন গত রাতের সব স্মৃতি সরিয়ে ফেলতে চায় কাপড়ের ভাঁজে।

দরজার দিকে এগিয়ে গিয়ে
হাতে কাঁপতে কাঁপতে খিল তুলে।
দরজা খুলতেই কাঁচা ঠাণ্ডা হাওয়া
তার মুখে লাগে, যেন এক থাপ্পড়।

রাইসা আর এক মুহূর্তও ভেতরে থাকতে চায় না—
সে দৌড়ে বাইরে বেরিয়ে যায়।

গাড়িটা কুয়াশায় দাঁড়িয়ে আছে।
রাতের শিশিরে জানালা ভিজে আছে হালকা।
রাইসা সোজা গিয়ে সামনের সিটে বসে পড়ে।

তার বুক আচমকা ওঠানামা করছে।
দু’হাত একসাথে জড়িয়ে রাখে—
আঙুল কাঁপছে।

“আমার স্বামী গুম…
আর আমি…
আমি কিভাবে…”

কথা শেষ করতে পারে না।
গলা আটকে যায়।
চোখ ঝাপসা।

হৃদয়ের ভেতর তীব্র অপরাধবোধ তীব্রভাবে ছুটতে থাকে—
একই সঙ্গে ভয়, লজ্জা, আর নিজেকে ঘৃণা।

সে গাড়ির ড্যাশবোর্ডে মাথা ঠেকিয়ে চোখ বন্ধ করে—
“সামির… তুমি কোথায়…”

কিছুক্ষণ পর পায়ের শব্দ আসে।
রাইসা মাথা তোলে—
কপিল ফিরে আসছে।

তার হাতে কয়েকটা মাছ।
গ্রামের বুড়া-বুড়ি তাকে দিয়েছে—
রাতের আতিথেয়তার ফিরতি সৌজন্য।

কপিল মুখ নিচু করে এগিয়ে আসে।
না রাইসার দিকে তাকায়, না গত রাতকে মনে করিয়ে দেয়।
শব্দহীনভাবে মাছগুলো ডিকিতে রেখে দেয়।

তারপর ড্রাইভারের সিটে বসে।
চাবি চালু করার মুহূর্তে
দু’জনের মাঝের নীরবতা
আরও ভারী হয়ে ওঠে।

ইঞ্জিনের কম্পন শুরু হয়।
গাড়ি এগোতে থাকে গ্রামের কাদা রাস্তা ধরে।
সূর্য উঠছে দূরের বাঁশঝাড়ের মাথা থেকে—
কিন্তু দু’জনের মুখে কোনো আলো নেই।

কপিল আড়চোখে একবার তাকায়—
রাইসা জানালার দিকে মুখ ফেরানো।
চোখ লাল,
মুখে চাপা অস্থিরতা।

কোনো কথা বলে না সে।
কপিলও বলে না।

শুধু গাড়ির শব্দ—
আর ভোরের নীরবতা।

যাত্রা আবার শুরু হলো—
কিন্তু দু’জনের জীবনে আর কিছুই আগের মতো নেই।
রাস্তায় গাড়ি এগোচ্ছে ধুলো উড়াতে উড়াতে। ভোরের আলো পুরোপুরি ফুটে ওঠেনি—বাদামি আকাশে হালকা কুয়াশা। রাইসা জানালার বাইরে তাকিয়ে থাকার চেষ্টা করছিলেন, কিন্তু বার বার চোখ আটকে যাচ্ছিল আয়নার গায়ে। আয়নার ওপাশ থেকে কপিলের চোখও যেন অনিচ্ছা সত্ত্বেও তার দিকে ফিরে আসছিল।
প্রথম দু’একবার দুজনেই চোখ সরিয়ে নিয়েছিল—
কিন্তু কিছুক্ষণ পর আর কেউই চোখ ফেরায় না।

মুহূর্তটা ভারী হয়ে উঠছিল… যেন চোখ কথা বলে।
ঠিক তখনই—
একটা ট্রাকের তীব্র হর্ন বাতাস চিরে ওঠে।
দুজনেই চমকে উঠে চোখ ফেরায় রাস্তার দিকে।
গাড়ির ভেতরে তৈরি হওয়া নিঃশব্দ উত্তাপ হঠাৎ থমকে যায়।

ভাঙা দালানে পৌঁছানো

একটু পর কপিল গাড়ি থামায় এক ভাঙাচোরা দালানের সামনে।

— “ম্যামসাব, এটাই ঠিকানা… অপহরণকারীরা যেটা বলছিল।”
তার কণ্ঠে সতর্কতা।

রাইসা গভীর শ্বাস নেন। তার বুকের ভেতর আবার ভয় আর আশা একসাথে মিশে যাচ্ছে। সামিরের কথা মনে পড়তেই শরীর কেঁপে ওঠে।

এমন সময় কপিলের ফোন বেজে ওঠে।
স্ক্রিনে অচেনা নম্বর।
রাইসাকে দেখিয়ে সে কল রিসিভ করল।

ওপাশের কণ্ঠ তাড়াহুড়ো করে বলল—
“ওই জায়গা থেকে এখনই বের হয়ে যান! পুলিশ আসছে।”

রাইসার মুখ দপদপ করে সাদা হয়ে যায়।
সে কপিলের দিকে তাকিয়ে সব খুলে বলে।

কপিল আর এক মুহূর্ত দেরি না করে গাড়ি ঘুরিয়ে দেয়।
গাড়ি ছুটে যায় ফাঁকা রাস্তায়—মাঝে মাঝে রাইসার পোশাক উড়তে থাকে জানলার বাতাসে, আর সে দ্রুত ধরে ঠিক করে নেয়।
কপিল আয়নায় দেখে নেয়, কিন্তু এবার চোখে কোনো দুষ্টুমি নেই—শুধু উদ্বেগ।

নদীর পাড়ে থামা — নীরবতা, লজ্জা, অপরাধবোধ

একসময় গাড়ি এসে থামে এক নদীর ধারের নির্জন জায়গায়।
নদীর জল রুপালি আভায় চিকচিক করছে, ভোরের ঠাণ্ডা বাতাস বয়ে আসছে শিহরণ জাগানো।

কপিল ধীরে বলে—
— “ম্যাম… গোসল করে নেন। এত পথ, এত ক্লান্তি… আর…”
বাকিটা কপিল আর বলে না, কিন্তু দুজনেই জানে বাকিটা কী।

রাইসার গা কেঁপে ওঠে অজানা এক অনুভূতিতে।
সে মাথা নিচু করে। গত রাতের স্মৃতি তীক্ষ্ণ ছুরির মতো বুকের ভেতর দংশন করে। কাল রাতে কপিলের বীর্য এখনো রাইসার গুদে লেগে আছে, সে গোসল করে নি এখনো।

“আমার যাওয়া উচিত…”—কপিল ফিসফিস করে।

সে নদীর পাড় ছেড়ে দূরে কিছুটা হাঁটতে যায়, সম্মান বজায় রেখে।
তবুও রাইসা অনুভব করে—
তার প্রতিটি পা ফেলার শব্দ যেন চেনা, খুব চেনা।

রাইসা ধীরে ধীরে নদীর জলে পা রাখে।
ঠাণ্ডা জলে তার শরীর কেঁপে ওঠে, মনে হয় গায়ের মাটি নয়—মনের একটি স্তরও যেন ধুয়ে যাচ্ছে।
জলের ওপর ভেসে ওঠা আকাশের মুখে তার চোখ আটকে যায়, আর সে ভাবে—

“এ আমি?
আমি কি ভেঙে পড়লাম… নাকি হারিয়ে গেলাম?”

গোসল শেষে রাইসা ধীরে ধীরে ফিরে আসে।
চুল ভেজা, মুখে অদ্ভুত প্রশান্তি আর অপরাধবোধের মিশেল।

রাইসার গোসল শেষ হয়।

রাইসা গাড়ির পাশে গিয়ে দাঁড়াতেই কপিল দৃষ্টির আড়ালে নিজের গোসলের জন্য নদীর দিকে এগোয়।
তার চলে যাওয়ার সময়ও দুজনের চোখ আবার মুখোমুখি হয়—
এইবার চোখ সরায় না কেউই।
নদীর হাওয়ায় রাইসার চুল উড়ে তার গাল ছুঁয়ে যায়।
আর কপিলের দৃষ্টি সেই হাওয়ার ভেতর দিয়েই রাইসার মুখে স্থির হয়ে থাকে।

আবার চোখ সরানোর জন্য উভয়েরই বেশি সময় লাগে।

কিছুক্ষণ পর কপিল ফিরে আসে, চুল ভেজা, মুখে ঝকঝকে সতেজতা।
রাইসাকে দেখে একটা ছোট, অপরাধী, কিন্তু কোমল হাসি দেয়।

রাইসার বুকের ভেতরের ঢেউ সামলে রাখা কঠিন হয়ে ওঠে।
সামিরের ছবি মনে পড়তেই তার চোখ দুটো ভিজে ওঠার উপক্রম।
কপিল কিছু বলে না—
শুধু জানালার বাইরে তাকিয়ে গাড়ি স্টার্ট দেয়।

দুজনেই জানে—
এ যাত্রা আর আগের মতো নেই।
নদীর জলের মতো কিছু বদলে গেছে…
অদৃশ্যভাবে, নিরবেই।
সূর্য পশ্চিমে ঝুঁকে পড়ছে। আলোটা কমলা, একটু ক্লান্ত, একটু নরম।
এমন সময় রাইসার ফোন বেজে ওঠে।
স্ক্রিনের দিকে তাকাতেই বুকের ভেতর ধড়ফড় শুরু হয়। সে কল রিসিভ করে।

ওপাশের কণ্ঠ ঠাণ্ডা, হুমকিসূচক—
“কাল সকাল সকাল… অমুক জায়গায় টাকা রেখে যাবেন। কাউকে জানাবেন না।”

লাইন কেটে যায়।
নদীর পাড়ের নীরবতা যেন মুহূর্তে ভারী হয়ে ওঠে।

রাইসা ফোনটা শক্ত করে ধরে বলে—
— “কপিল… তারা জায়গা বলেছে। আমাদের কাল ভোরেই পৌঁছাতে হবে।”

কপিল মাথা নেড়ে সম্মতি জানায়।
তার মুখের গম্ভীরতা দেখেই বোঝা যায়, রাতটা সহজ হবে না।

গাড়িতেই রাত
সূর্য ডুবে গেলে নদীর পাশের বাতাস ঠাণ্ডা হয়ে আসে। আশেপাশে কোনো লোকজন নেই, কেবল গাছের ডালের শব্দ আর দূরের পানির ছলাৎ ছলাৎ।
কপিল গাড়ি আরেকটু নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে আসে—এক নামহীন কাঁচা রাস্তার ধারে।
চারদিকে হালকা অন্ধকার, দূরের মাঠে ঝিঁঝিঁ পোকার ডাক।

রাইসা আস্তে বলে—
— “আজ… আমাদের গাড়িতেই রাত কাটাতে হবে, তাই না?”

— “হ্যাঁ ম্যামসাব… অন্য কোনো উপায় নাই,”
কপিলের গলায় অদ্ভুত এক কোমলতা।

গাড়ির ভেতর ছোট, কিন্তু নরম আলো জ্বলে ওঠে।
রাইসা জানালার পাশে ঠেস দিয়ে বসে থাকে, কপিল স্টিয়ারিং ধরে সামান্য ঝুঁকে।
সময়ের সাথে সাথে নীরবতা একটু একটু করে ঘন হতে থাকে।

চোখের ভাষা — লুকানো আর লুকানো নয়

হঠাৎ রাইসার দৃষ্টি পড়ে রিয়ারভিউ মিররে।
সে দেখে—কপিলের চোখ ওর উপরই।
তবে দৃষ্টি তাড়াহুড়ো করে সরিয়ে নেয় না এবার।

রাইসার চোখও ধীরে ধীরে আয়নার দিকে ওঠে।
দুজনের চোখ মুখোমুখি আটকে যায়…
এবার কেউ নড়ে না।

নীরবতা আরও ঘনীভূত হয়—
ভেতর থেকে দুজনের নিঃশ্বাস মিলেমিশে এক অদ্ভুত উষ্ণতার ঘর তৈরি করে।

গাড়ির ভেতরের বাতাস যেন ভারী হয়ে ওঠে,
গাছের ফাঁকে চাঁদের আলো এসে দুজনের মুখে পড়ে—
আর আয়নায় বন্দি দুজনে তাকিয়ে থাকে—

একটানা…
দীর্ঘ…
দশ মিনিট।
সরে যায় না চোখ।
সরে যায় না নিঃশ্বাসের ঘনত্ব।
শুধু বাইরে রাত একটু একটু করে আরও কালো হয়।
গাড়ির ভেতরে জমে থাকা নীরবতা হঠাৎ একটু নড়ে ওঠে।
রিয়ারভিউ মিররের সেই লম্বা চোখাচোখির পর কপিল হালকা করে বাঁ-চোখ টিপ মারে—
একটা দুষ্টু, গ্রামের মানসিকতার সরল কিন্তু নির্লজ্জ ইঙ্গিত।

রাইসা প্রথমে অবাক হয়,
তারপর নিজের অজান্তেই হাসি চাপতে না পেরে ঠোঁটের নিচে টিপে ফেলে।
চোখ নামাতে চাইলেও নামাতে পারে না।
হাসিটা আরো পরিষ্কার হয়ে ওঠে।

কপিল মুচকি হেসে গলা খাঁকারি দেয়—
— "কি ম্যামসাব… ভয় পাইছেন নাকি? আমি তো ভাবলাম হাসলে রাগ করবেন!"

রাইসা মাথা সামান্য নেড়ে বলে—
— "তোমাকে ভয় পাই? আমি? প্লিজ!"
তার গলায় চ্যালেঞ্জের মতো স্বর।

কপিল গাড়ির জানালার বাইরে একবার তাকিয়ে আবার বলে—
— "ঠিকই কইতেছি… শহরের বউরা তো দুষ্টুমি বুঝে না।"

রাইসা ভ্রু তুলে তাকায়—
— "কে বলল? কে বলল আমরা বুঝি না?"

কপিল হেসে হেলান দেয়—
— "হুম… তাইলে এখন বুঝলাম… আপনি তো ওইরকম মাইন্ড করেন না।"

রাইসা ঠোঁট কামড়ে আস্তে হাসে—
— "সব কথা মুখে বলা লাগে নাকি?"

কপিলের চোখ দুটো চিকচিক করে ওঠে,
তার স্বরে আরও দুষ্ট আত্মবিশ্বাস—

— "তাইলে বুঝতেছি… কাল রাতের পর কিছুই আর মুখে বলা লাগে না, তাই না ম্যামসাব?"

রাইসা তাকিয়ে থাকে,
চোখে এক অদ্ভুত উষ্ণতা, একটু ভয়, একটু রাগ,
কিন্তু তার নিচে একটা লাজুক অনুমতি ।

— "তুমি খুব বাড়াবাড়ি কর কপিল…"
রাইসা বললেও গলায় রাগ নেই—
বরং নরম, ভেজা হাসি।

কপিল আবার মজা করে মিররে তাকায়—
— "ম্যামসাব… আপনি হাসলে গাড়ির এয়ারফ্রেশনার লাগবেই না।"

রাইসা এবার পুরোপুরি হাসে,
গাড়ির ছোট কেবিনে সেই হাসির শব্দ অদ্ভুত করে উষ্ণ হয়ে ওঠে।

এভাবেই তাদের কথা ধীরে ধীরে
আরও দুষ্টু, আরও সরাসরি,
আরও কাছে টেনে নেওয়া সুরে ঢুকে যায়…।
- মেমসাব।
- হম্ম বল।
- কাল রাতে কলা কেমন লাগছিল?
- কলা?
রাইসা বুঝতে পারে না, কিন্তু পরে মনে পরে কি বোঝাতে চাচ্ছে। রাইসা যতই সতী হোক, রাতের বেলা নিজেকে আটকানো বড় ই দায়।
রাইসা বলে
- কেমন লাগবে?
- চলেন না আজ রাতে করি।
- এখন?
- হুম অনেক শীত না? আপনি শুধু পাজামা টা খুলেন। আজ শুধু কলাটাই ঢুকাবো।
রাইসা আসলে ভুলে যায়, সে কিসের জন্য এখানে এসেছে। রাইসারও মন চাইতাছে কপিলের সোনাটা তার গুদের শূন্যস্থান পূরণ করুক। আর কপিল অন্য পুরুষ ত নয়, কাল রাতে তাদের সব হয়ে গিয়েছে।
রাইসা পাজামা খুলে কুকুরের মত হয়ে থাকে। কপিল সামনের সিট ছেড়ে পিছনে যায়। সেও তার পরনের সব খুলে। তার হাতে একটা প্যাকেট ছিল। ওইটা কনডম ছিল।
রাইসা- তুমি কনডম পাইছো কোথায়?
- পাইব কোথায়? কিনছি।
- কিনছো? তুমি জানলা কিভাবে আমি অনুমতি দিব।
- কাল রাতের পর একটা মেয়ে কিভাবে আটকাবে?
রাইসার অপরাধবোধ কমে যায় কপিলের কথায়। সে ভাবে সে একা না, আসলে পৃথিবীর সকল মেয়ে এক রকম।
রাইসা মজা করে- কনডম লাগানো শেষ হয় নায়? আমি ত পারছিনা জান।
কপিল- এই যে শেষ জান।
দুজনেই হাসতে থাকে।
কপিল রাইসার পাছায় একটা চড় মারে, রাইসার পাছা লাল হয়ে যায়।
কপিল রাইসাকে বলে – গুদ ফাঁক কর জান।
রাইসা ফাঁক করে বলে- ঠিক আছে জান?
কপিল কিছু না বলে সোনা রাইসার গুদে ঢুকিয়ে দেয়। শুরু হয় চোদন খেলা। এ খেলা যেন চরম পর্যায়ে। এক এক এংগেল থেকে একেক সময় রাইসাকে চুদতে থাকে কপিল। রাইসা আর কপিল কাওকে ছাড় দিবে না। দুজনেই জামা কাপড় খুলে ন্যাংটা হয়ে গেছে সেক্স করতে করতে ঘন্টা হয়ে যায়। ঘুমিয়ে যায় দুজনে।
সকাল ৬ টা, গাড়ি নাচছে। ভেতরে মাত্র আবার শুরু করল কপিল। কপিল রাইসার গুদে সোনা ঢুকিয়ে দিছে। রাইসার এসময় ঘুম ভাঙলে রাইসা দু পা ফাঁক করে দেয়, যাতে তাকে চুদতে কপিলের কষ্ট না হয়।  কপিল চুদে আর দুধ গুলো লাফাতে থাকে রাইসার।
হটাৎ গ্লাসে এক ফুলওয়ালী ছোট মেয়ে। গাড়ির গ্লাসের বাহির থেকে কিছু দেখা যায় না, কিন্তু ভেতর থেকে বাহিরে দেখা যায়।
কপিল জানালা একটু খুলে,
ফুলওয়ালী – ভাই ভাবীকে ফুল দিবেন?
কপিল এর সোনা তখন রাইসার ভেতর, রাইসা শুয়ে আছে ফুলওয়ালীকে না দেখলেও তাদের কথা শুনছে।
কপিল- আমার কাছে ফুল আছে, রাত থেকে তাকে কাছে নিয়ে রেখে দিছি।
রাইসা শুনে খুব খুশি হয়, আবার লজ্জা পায়।
কিন্তু কপিল চাইলো আজ রাইসা কে একটা ফুল দিবে সে। কপিল টাকা ১০০০ টাকা নিল আর একটা ফুলের মালা কিনল।
ফুলওয়ালী -১০০০ টাকার ভাঙতি নেই
কপিল – লাগবে না, যাও।
গাড়ির জানালা বন্ধ করে দিল। গাড়িতে রাইসা আর কপিল দুজনেই উলঙ্গ, কপিলের সোনা রাইসার গুদে।
কপিল রাইসাকে ধীরে ধীরে চুদছে, আর মালাটা তার উলঙ্গ বুকে রাখল।
রাইসা- ১০০০ টাকা দিয়ে এটা কিনছ কেন।
কপিল- আমার ভালোবাসার মানুষ, তুমি আমার রানী জান। তোমাকে চুদে আমি সন্তুষ্ট। তাই এটা তোমার পুরুষ্কার।
রাইসা কপিলকে জড়িয়ে ধরে কিস করতে থাকে। এরপর চোদা চলতেই থাকে।
রাইসা খেয়াল করল তার ফোন বাজছে, সে মোবাইলে আরো নজর দিলে বুঝতে পারে, অপহরণকারীকে টাকা দেয়ার সময় হয়ে গেছে।
কিন্তু রাইসা কপিলকে বিরক্ত করতে চাইল না।  কপিলকে রাইসা আরো উৎসাহ দিচ্ছে।
এভাবেই সেক্স পূরণ হলে দুজনের যাত্রা আবার শুরু হয়।
[+] 7 users Like Mr. X2002's post
Like Reply
#5
ঠাপাঠাপি শেষে গন্তব্যে রওনা দেয় কপিল ও রাইসা। কপিলের সোনার সন্তুষ্ট আসছে। আরাম আর আরাম, সব কিছু সুন্দর লাগে এখন। রাইসা এখন সামনের সিটে বসে আছে, কপিলের সাথে।
সকালটা অদ্ভুত শান্ত। পাহাড়ের ধারের বাতাসে কুয়াশার নরম ধোঁয়া।
গাড়ি সামনে এগিয়ে যায়, কপিল স্টিয়ারিংয়ে নীরব—আর রাইসা জানালার বাইরে তাকিয়ে, বুকের ভেতর ভয় আর আশার লড়াই।

কপিল বলে,
— "রাইসা… জায়গা আর বেশি দূর না। ভয় পাইও না।"

রাইসা কোনো উত্তর দেয় না।



শেষমেশ ভাঙা একটা কালো দেয়ালের সামনে গাড়ি থামে।
এলাকা পুরোই জনমানবহীন। বাতাসে শুকনো পাতার শব্দ।

কপিল বলে,
— "এইখানেই… ওরা বলছিল।"

রাইসা থলি হাতে নিয়ে কাঁপা পায়ে এগিয়ে যায়।
ভাঙা দেয়ালের নিচে টাকার ব্যাগটা রেখে ধীরে ধীরে ফিরে আসে।

ফোন বেজে ওঠে—
অপরিচিত কণ্ঠ বলে,
— "ভালো কাজ করেছো। তোমার স্বামীকে খুব তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হবে।"

রাইসা ফোনটা শক্ত করে ধরে, চোখ বন্ধ করে গভীর নিঃশ্বাস নেয়।

কপিল চুপচাপ সব দেখছিল।
একটা দীর্ঘশ্বাস ফেলে—

— "চলুন। রুম নিই নিয়েছি। বিশ্রাম দরকার তোমার। "

হোটেলে পৌঁছানো

ছোট্ট একটা হোটেল—নাম “হিমালয় ইন।”
দুইটা রুম বুক করেছে কপিল। পরিপাটি নয়, কিন্তু নিরাপদ।

রাইসা দরজা খুলে বিছানায় বসতেই বুকের ভেতর হাজার চিন্তার ঝড়।

সামির কেমন আছে? আদৌ আছে?

আর কপিল পাশের রুমে দরজা বন্ধ করে দীর্ঘক্ষণ চুপচাপ দাঁড়িয়ে থাকে।
তার চোখের সামনে বারবার ভেসে ওঠে গাড়ির আয়নায় ধরা পড়া রাইসার হাসি…
কাল রাত…
নদীর পাড়…
রাইসার দুধ…।
সবই যেন এক অদ্ভুত টান রেখে গেছে।

বিকেল।
বাইরে গাড়ির হর্ন।

রাইসা দৌড়ে বাইরে যায়।
সামির দাঁড়িয়ে—মলিন মুখ, অগোছালো চুল, চোখে ক্লান্তি।

রাইসা ছুটে গিয়ে আকড়ে ধরে—
— "তুমি ভালো আছো? তোমাকে ছাড়া আমি… আমি…"

সামির কেমন এক অদ্ভুত অস্বস্তিতে পড়ে যায়,
কিন্তু অভিনয়ের মতো করে মাথায় হাত রাখে—

— "আমি ভালো আছি… ভয় পেয়ো না…"

দূর থেকে কপিল এটা দেখে।
তার চোখে একধরনের শূন্যতা।
এমনই যেন—
যে জিনিসটা কখনোই তার ছিল না, সেটাই হারানোর কষ্ট।

সে নিঃশব্দে ফিরে রুমে চলে যায়।


রাত ঘনিয়ে আসে।
রাইসা ও সামির একই রুমে। কপিল পাশের রুমে নিরব।

সামির গোসল করতে যায়।
গোসলখানার দরজা বন্ধ হয়।

ঠিক তখনই—
রাইসার ফোনে একটা নোটিফিকেশন:
Bank: Your transfer is successful.

রাইসা অবাক।
ব্যাংক কেন টাকা পাঠাচ্ছে?

সে মেসেজ খুলে দেখে—

— transfér থেকে রাইসার স্বামীর নম্বরে গেছে টাকা
— ট্রানসাকশনের নোটে লেখা আছে:
“ঋণ পরিশোধ + জরুরি খরচ”

রাইসার রক্ত হিম হয়ে যায়।

সে আবার স্ক্রোল করে…
আরেকটা ভয়েস নোট—
ঠিক সেই যে অপহরণকারীর কণ্ঠস্বর!
কিন্তু এবার কোনো বদলানো শব্দ নেই।

রাইসার হাত কাঁপতে থাকে।

প্রথম বার শুনে জানতে পারে—
ভয়েসটা সামিরেরই।
হুবহু একই টোন, একই নিশ্বাস, একই বিরতি।

তার পা শক্ত থাকে না।
মনে হয় ঘরটা ঘুরছে।

— “না… না এটা হতে পারে না…”

গোসলখানার ভেতর দিয়ে সামির গুনগুন করছে—
যেন পৃথিবীতে কোনো টেনশন নেই।

রাইসার চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ে।
তার বুকের ভেতর বেদনা আর বিশ্বাসভঙ্গের ঝড়।

এতদিন… এত রাত… এত ভয়… সবটাই নাটক?
কেন? কেন এমন করবে ও?

আর তখনই হঠাৎ—
তার মনে পড়ে কপিলের কথা, তার আচরণ, তার সাহস, তার সততা।

রাইসা আর থাকতে পারে না।
দরজা খুলে দৌড়ে বেরিয়ে যায়।


---

কপিলের রুমে দৌড়ে যাওয়া

সে কপিলের দরজা ধাক্কা দেয়—
— "কপিল! দরজা খোলো… প্লিজ!"

দরজা খোলে।
কপিল বিস্মিত, ভ্রু কুঁচকে—

— "রাইসা? কী হইছে?"

রাইসা ঢুকে পড়েই কপিলকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে।
কপিল প্রথমে স্তব্ধ—
তার হাত বাতাসে থেমে থাকে।

— "ওরা… ওরা আমাকে বোকা বানাইছে… সামির… সে নিজেই… অপহরণ… সব অভিনয়…"

কপিলের মুখ শক্ত হয়ে ওঠে।
একফোঁটা রাগ, একফোঁটা তিক্ততা—কিন্তু রাইসার জন্য করুণা।

সে ধীরে ধীরে তার কাঁধে হাত রাখে—
— "চুপ কর। কাঁইদ না।"

রাইসার আওয়াজ ভাঙা—
— "আমি ওকে বাঁচাতে… সবকিছু বিক্রি করলাম… আমার পরিবার থেকে টাকা আনলাম… অথচ…"

কপিল তাকে ধরে বসায়।
তার গলার স্বর ভীষণ ঠাণ্ডা—
মাপা, শক্ত, নিয়ন্ত্রণে।

— "এটা অপরাধ, ম্যামসাব। বড় অপরাধ। নিজের বউকে ভয় পাইয়ে টাকা নেওয়া… এটা সহ্য করা যায় না।"

রাইসা চোখ মুছে বলে—
— "আমি কি করব?"

কপিল উঠে দাঁড়ায়।
তার মুখে নতুন দৃঢ়তা—
যেন সব অন্ধকার ভেদ করে দাঁড়ানো এক সিদ্ধান্ত।

— "আমিই দেখতেছি। আপনি কিছু বলবেন না।"


কপিল ফোন বের করে ৯৯৯ ডায়াল করে।
তার কণ্ঠ অবিশ্বাস্য শান্ত—

— "হ্যালো… আমি কপিল দাস।
এখানে একটা অপহরণের অভিনয় করে বড় অংকের টাকা নেওয়া হয়েছে।
প্রমাণ আমার কাছে আছে।
লোকেশন পাঠায় দিচ্ছি।"

রাইসা অবাক হয়ে তাকিয়ে থাকে।
তার চোখে প্রথমবার নিরাপত্তার অনুভূতি।
রাইসাকে শান্ত করে কপিল। রাইসার জামা ও ব্রা খুলে তার দুধের নিপ্পলের আশে পাশে জিহবা দেয়। রাইসাও কপিলের মাথা বুলিয়ে দিতে থাকে।

দশ মিনিটের মধ্যে পুলিশের গাড়ির সাইরেন শোনা যায়।
হোটেলের সামনে নীল-লাল আলো জ্বলে ওঠে।
রাইসা কাপড় পরে, কপিল রাইসাকে কিস করে ঠোটে আর বলে- ভয় পেও না।
রাইসা উত্তর দেয়- তুমি আছো ত আমার পাশে?
কপিল- হ্যাঁ।
সামির তখন রুম থেকে বেরিয়ে—
তোয়ালে জড়িয়ে, ভিজে চুলে অবাক—

— "কি হয়েছে? পুলিশ কেন?"

এক অফিসার এগিয়ে আসে—
— "সামির হোসেন? আপনাকে গ্রেফতার করা হচ্ছে
অপহরণ নাটক সাজানো, স্ত্রীকে ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎ করা এবং প্রতারণার দায়ে।"

সামির চিৎকার করে—
— “ রাইসা! তুমি কিছু বলো!"

রাইসা ঠাণ্ডা মুখে দাঁড়িয়ে থাকে।
চোখে আর কোনো জল নেই।
শুধু তেতো, তীক্ষ্ণ একটা দৃষ্টি—

— "তুমি আমার স্বামী নও…
তুমি আমার জীবনের সবচেয়ে বড় ভুল।"

সামিরকে গাড়িতে তুলে নিয়ে যায় পুলিশ।

হোটেলের সামনে নীরবতা নেমে আসে।
শীতের বাতাস গায়ে লাগে।
রাত গভীর হয়।

রাইসা ধীরে ধীরে কপিলের দিকে ঘুরে—
তার চোখে হাজার ভাঙনের পরও একটা অদ্ভুত শান্তি।

— "ধন্যবাদ… তুমি না থাকলে আমি আজও ভয়েই মরে যেতাম…"

কপিল একটু দূরে তাকায়,
তার মুখ শক্ত কিন্তু গলায় কোমলতা—

— "আপনাকে কেউ ছুঁইতে পারবে না, ম্যামসাব।
যতদিন আমি আছি।"

রাইসার চোখে একফোঁটা হাসি ভেসে ওঠে—
ক্লান্ত, তবুও উষ্ণ।

রাতের বাতাসে অদ্ভুত একটা নীরবতা,
আর দুজনের দাঁড়িয়ে থাকা…
যেখানে ঈর্ষা নেই, অনিশ্চয়তা নেই—
আছে শুধু অদ্ভুত এক বন্ধন।
যার জন্ম অন্ধকারে,
কিন্তু দাঁড়িয়ে আছে শক্ত আলোয়।
এ রাতে রাইসা আর কপিল ঘুমায় না। কপিল কে শুইয়ে রাইসা উঠে আর বসে। কপিলের সোনা এখন রাইসার সম্পদ।
৫ বছর পর…..
রাইসা আর কপিল রান্নাঘরে।  সকাল বেলা একটু পর তাদের মেয়ে কলেজে যাবে। রান্নাঘরের দরজা লাগানো। দুজনেই ন্যাংটা। কাল রাতে ট্যাক্সি চালিয়ে একটু আগে ঘরে এসেছে কপিল। তাই আর সহ্য করতে না পেরে কিচেনেই রাইসাকে কোলে তুলে তার সোনা ঢুকিয়ে দেয়। স্বামীকে কাল না পেয়ে আজ নিজের দুধ খাওয়ায়, গুদ চোদাচ্ছে। তাদের বাচ্চা টা বিয়ের আগের রাতের চোদায় হয় কিন্তু। এভাবেই সামিরের শুন্যস্থান পূরন হয় রাইসার।
আসলে পার্টনার যখন সুন্দর হয়, পুরুষ এমনিই ভালো হয়ে যায়। রূপা কপিলকে রাইসার সাথে দেখে আর কাজে আসে না। এতে রাইসার আর কোনো কিছু যায় আসে না। রাইসা কেক বিক্রি আর কপিল ট্যাক্সি চালিয়ে মেয়েকে ভালো জায়গায় লেখাপড়া করাচ্ছে। সামির জেলে পঁচছে।
এভাবেই রাইসা আর কপিলের হ্যাপি লাইফ চলতে থাকে।
.............(সমাপ্ত).............
[+] 12 users Like Mr. X2002's post
Like Reply
#6
দারুন গল্পটা ।একটু অন্যরকম টেস্ট কিন্তু ভালো
Love from Milf Heart fucker sex
[+] 1 user Likes Abir Roy's post
Like Reply
#7
(09-12-2025, 12:16 AM)Abir Roy Wrote: দারুন গল্পটা ।একটু অন্যরকম টেস্ট কিন্তু ভালো

সহমত ♥️
Like Reply
#8
খুব সুন্দর ছোট গল্প , লেখককে ধন্যবাদ এরকম ভিন্ন ধাঁচের গল্প দেওয়ার জন্য
Like Reply
#9
Erokom golpo aro chai
Like Reply




Users browsing this thread: