Thread Rating:
  • 192 Vote(s) - 2.72 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পিপিং টম অ্যানি
(04-08-2022, 04:50 PM)sairaali111 Wrote:
সুক্রিয়া জী । পার্সোন্যাল্ পছন্দ-অপছন্দ নিয়ে বলার কিছুই নেই । যেমন , বহুজনের অসম্ভব ভাল-লাগা আছে  ''মা-ছেলে''তে  -  যেটি আমার কাছে নিতান্তই  রিপালসিভ্ । - হয়তো , ''শরীরে 'মা' '' নই  এবং , কখনো হওয়া-ও হবে না ব'লেই  কী না  জানিনা । তবে , ভাইবোনের .... কাজিন্ হলেও -  প্রায়-আঠারোর আমি  -  সে স্বাদেও সিক্ত হয়েছি  এবং সরল কনফেসন্  -  উপভোগও করেছি ।  - প্রীতি-সালাম জী ।

সত্যি কথা বলতে কি কাজিন ভাই বোনেদের সঙ্গম নিয়ে আমারও কোনো সমস্যা নেই, বরং অনেক ক্ষেত্রে সেটা পড়তে আমি উপভোগ করি। তবে আপন মায়ের পেটের ভাই বোনেদের যৌনক্রিয়ায় জড়াতে দেখলে খারাপ লাগে।
[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
(04-08-2022, 05:00 PM)Bumba_1 Wrote: সত্যি কথা বলতে কি কাজিন ভাই বোনেদের সঙ্গম নিয়ে আমারও কোনো সমস্যা নেই, বরং অনেক ক্ষেত্রে সেটা পড়তে আমি উপভোগ করি। তবে আপন মায়ের পেটের ভাই বোনেদের যৌনক্রিয়ায় জড়াতে দেখলে খারাপ লাগে।

'' রোজ কতো কি ঘটে যাহা তাহা  /  এমন কেন  সত্যি হয় না - আহা !''  -  এ তো গেল এক যুগ-মানবের  কথা ।  -  আরেকজন যুগ-পুরুষও  কিছুমাত্র পিছিয়ে থাকেন নি ,  সটান  বলে দিলেন  '' Tis strange  -  but true ; for truth is always strange ; Stranger than fiction.'' -  তো ?  সালাম জনাবজী ।
Like Reply
'' চি ত্রা র্পি ত ''  -  শব্দটির যাথা্র্থ বহুদিন অজানা ছিল । -  জনাবজীদের  কল্যাণে  সৌজন্যে  এবং  উপেক্ষায়  অর্থখানি এখন পরিষ্কার । তাই , সক্কলকে এক্সট্রা সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
পরবর্তী কিস্তি  -  চেষ্টা থাকবে প্রাক্-মহররম দিনেই  এনে ফেলার । একান্তই সম্ভব  না হলে , রয়েছে আগামীকাল  -  মঙ্গলে ঊষা . . . . . - জনাবজী-দের  ''জয়''  হোক । - সালাম ।
Like Reply
সাইরা দেবি, আপনার লেখা খুব ভাল লাগে। নমস্কার।
[+] 1 user Likes AnantoSamaddar's post
Like Reply
(08-08-2022, 02:02 PM)AnantoSamaddar Wrote: সাইরা দেবি, আপনার লেখা খুব ভাল লাগে। নমস্কার।

AnantoSamaddarজী - আপনার এই আট-শব্দের স্বীকৃতিতে অভিভূত ।  কেবল একটিই আক্ষেপ  - আমি নেহাৎ-ই মানবী  - দোষত্রুটি আলোছায়া বাসনাকামনা-সিক্ত নিতান্ত এলেবেলে একটি মেয়ে  ( এ দেশের পুরুষ-সিঙ্ঘীরা তো আবার বলেন  'মেয়েছেলে' )  - আপনি জনাবজী 'তাকে' অ্যাকেবারে  ''দেবি'' বলে দিলেন !!? - ভাল থাকবেন । সালাম ।।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
(08-08-2022, 05:19 PM)sairaali111 Wrote:
AnantoSamaddarজী - আপনার এই আট-শব্দের স্বীকৃতিতে অভিভূত ।  কেবল একটিই আক্ষেপ  - আমি নেহাৎ-ই মানবী  - দোষত্রুটি আলোছায়া বাসনাকামনা-সিক্ত নিতান্ত এলেবেলে একটি মেয়ে  ( এ দেশের পুরুষ-সিঙ্ঘীরা তো আবার বলেন  'মেয়েছেলে' )  - আপনি জনাবজী 'তাকে' অ্যাকেবারে  ''দেবি'' বলে দিলেন !!? - ভাল থাকবেন । সালাম ।।

ভারতীয় সংস্কৃতিতে প্রতিটি নারী দেবী রূপেই গণ্যা ও পূজিতা হন।

আপনি যে সংস্কৃতির কথা বলেছেন সেটা হয়তো বাইরের সংস্কৃতি। পরবর্তীকালে ভারতে এসে জাঁকিয়ে বসেছে।
[+] 3 users Like AnantoSamaddar's post
Like Reply
(08-08-2022, 06:35 PM)AnantoSamaddar Wrote: ভারতীয় সংস্কৃতিতে প্রতিটি নারী দেবী রূপেই গণ্যা ও পূজিতা হন।

আপনি যে সংস্কৃতির কথা বলেছেন সেটা হয়তো বাইরের সংস্কৃতি। পরবর্তীকালে ভারতে এসে জাঁকিয়ে বসেছে।

AnantoSamaddarজী  আমি  তর্ক করছি না , শুধু  নিজের মনের ভিতর জিজ্ঞাসার-বুদবুদগুলিকে তুলে আনছি ।  - ''নারী নরকের দ্বার'' , ''পথে নারী বিবর্জিতা'' - এ সব আপ্তবাক্য  কোন্ দেশের পুরুষ বলেছে ?  -  বৃদ্ধ, তপোঃধ্বস্ত, অপারগ পতি ( ধ্যানে জেনে ) পত্নীকে মৃত বা অর্ধমৃত করেছেন অন্যের দ্বারা যৌনাকাঙ্খা পূরণের 'অপরাধে'  -  কোথায় ?  -  শুধুমাত্র সন্দেহের বশে আর নিজের ঈমেজ্ উজ্জ্বলতর করতে  পতিব্রতা গর্ভবতী পত্নীকে নির্বাসনে পাঠিয়েছেন কোথাকার পুরুষ ? - মনুর বিধান  স্ত্রী কে প্রত্যহ লাঠ্যাষৌধি প্রয়োগের ,  আর ,  সর্বোপরি সে-ই প্রবাদ-ছড়া  - ''পুড়লে চিতা  উড়লে ছাই / তবেই নারীর গুন গাই ।''  - ধন্য দেবী , ধন্য পূজিতা , ধন্য সংস্কৃতি !  . . . .  জনাবজী - সালাম ।   ( এক  মানবীর । 'দেবী'র নয় ) । 
[+] 2 users Like sairaali111's post
Like Reply
(09-08-2022, 06:07 PM)sairaali111 Wrote:
AnantoSamaddarজী  আমি  তর্ক করছি না , শুধু  নিজের মনের ভিতর জিজ্ঞাসার-বুদবুদগুলিকে তুলে আনছি ।  - ''নারী নরকের দ্বার'' , ''পথে নারী বিবর্জিতা'' - এ সব আপ্তবাক্য  কোন্ দেশের পুরুষ বলেছে ?  -  বৃদ্ধ, তপোঃধ্বস্ত, অপারগ পতি ( ধ্যানে জেনে ) পত্নীকে মৃত বা অর্ধমৃত করেছেন অন্যের দ্বারা যৌনাকাঙ্খা পূরণের 'অপরাধে'  -  কোথায় ?  -  শুধুমাত্র সন্দেহের বশে আর নিজের ঈমেজ্ উজ্জ্বলতর করতে  পতিব্রতা গর্ভবতী পত্নীকে নির্বাসনে পাঠিয়েছেন কোথাকার পুরুষ ? - মনুর বিধান  স্ত্রী কে প্রত্যহ লাঠ্যাষৌধি প্রয়োগের ,  আর ,  সর্বোপরি সে-ই প্রবাদ-ছড়া  - ''পুড়লে চিতা  উড়লে ছাই / তবেই নারীর গুন গাই ।''  - ধন্য দেবী , ধন্য পূজিতা , ধন্য সংস্কৃতি !  . . . .  জনাবজী - সালাম ।   ( এক  মানবীর । 'দেবী'র নয় ) । 

সায়রা দেবী, আপনার মনের বুদবুদ গুলো বুদবুদই মনে হয়। কারণ আছে অবশ্যই - কোনো সাবান টাবানের ফেনা... আশা করব ওই বুদবুদগুলির সঙ্গে সঙ্গে যত ক্রোধ, অজ্ঞানের ক্লেদ গুলিও ধুয়ে নির্মলতা ফুটে উঠবে। প্রণাম নেবেন।
[+] 2 users Like raktim's post
Like Reply
(08-08-2022, 06:35 PM)AnantoSamaddar Wrote: ভারতীয় সংস্কৃতিতে প্রতিটি নারী দেবী রূপেই গণ্যা ও পূজিতা হন।

আপনি যে সংস্কৃতির কথা বলেছেন সেটা হয়তো বাইরের সংস্কৃতি। পরবর্তীকালে ভারতে এসে জাঁকিয়ে বসেছে।

মনের কথা বলেছেন দাদা.। লাইক ও রেপুটেশন রইল।
[+] 1 user Likes raktim's post
Like Reply
পিপিং টম অ্যানি/(৩০৪)



'' ফ্যাদা তো বের করে আমার চোদনা-দ্যাওরটা । ঠি-ক যেন বটের-আঁঠা - যেমন ঘণ তেমনি চিট্ । আর কী জোরে জোরেই না ছিটকে ছিটকে পড়ে আমার ছেলের-ঘরে - ফট্টাস...ফ্ফট্টটাাস্সসস.... শেষই হয় না ... শে-ষ-ইই হয়না যেন চুৎকপালের গুদে-গরম ফ্যাদার স্রোত । ওগুলো কি নষ্ট করতে আছে কখনো ?'' . . . . কথা বলতে বলতে আর খুনসুটি করতে করতে দুজনেই অ্যাত্তো গরমে উঠেছিল যে মা আর অপেক্ষা করেনি - পাশ ফিরে থাকা সুমনকাকুকে চিৎ করে ফেলে সটান চড়ে বসেছিল দ্যাওরের শূলের মতো উঁচিয়ে থাকা , খোলা-মুন্ডি , চকচকে বাঁড়াটার ওপর । কোমর তুলে সুমনকাকুও সাহায্যের-বাঁড়া বাড়িয়ে দিয়েছিল বউদির রসকাটা গুদের দিকে । একইসাথে ঊর্ধ এবং নিম্ন চা-প ..... মেজরা মাঈনোরা দু'জোড়া ঠোট পেরিয়ে , ভগাঙ্কুরটাকে চেপ্পে রেখে , দ্যাওরের অশ্বলিঙ্গ পৌঁছে গেছিল' , নাভি পেরিয়ে , দাদার বউয়ের সধবা-চুঁচির তলায় . . .









. . . বুনুকে কাছে টেনে নিয়ে দেখছিলাম আর শুনছিলাম ওদের কথাগুলো । দেখলাম , কাকু কিন্তু ছাড়ার পাত্রই নয় । মায়ের মাইদুটো ধরে , হাঁটুগেড়ে-বসা মা কে , উঠিয়ে নিজের সামনাসামনি দাঁড় করিয়ে দিলো । তারপর , নিজের হাতদুখান মায়ের ম্যানা থেকে নামিয়ে নিজের দু'সাইডে ঝুলিয়ে রাখলো । মায়ের শরীর থেকে একটু পিছিয়ে দাঁড়ালো যাতে স্পর্শ না হয় পরস্পরের । স্পষ্ট বুঝলাম , মা একটু অবাক হয়েই কাকুর দিকে তাকালো - ব্যাপারটা ঠিক বুঝে উঠতে পারলো না যেন । কাকু তখন পুরোপুরি দিগম্বর হ'লেও , মায়ের কিন্তু গুদ-আড়ালি প্যান্টিটা তখনও অবধি শরীরে ছিল । এটি-ও এক ধরণের কামোত্তেজনা বৃদ্ধির কৌশল সেটি পরে বুঝেছিলাম ওদের কথার সূত্রে ।...


মায়ের স্পর্শ বাঁচাতে , কাকুকে অন্তত ইঞ্চি নয়-দশ তফাতে সরে দাঁড়াতে হয়েছিল । তা' নাহলে তো মায়ের শরীরে ওটা ছুঁয়ে যাবেই । কাকুর বাঁড়াটা । ওটা তো নামছিলই না । নামবেই বা কী করে ? ক'টা রাত একেই পায়নি মা কে । মাসিকী-মা সাধারণত গুদে নিতো না । সেজন্য কাকু ওই তিন দিন গ্রামের বাড়িতে কাটিয়ে মায়ের মাসিকের চতুর্থ দিনে ফিরে আসে ।- ঐ দিন , সাধারণত , বিকেল বা সন্ধ্যার মধ্যেই মায়ের মেন্সের রক্ত আসা অ্যাকেবারেই থেমে যায় । গুদটা-ও প্রচন্ড রকম খাইখাই শুরু করে । সে রাতটা , দেখেছি , ওরা দুজন একে অপরকে যেন ছিঁ-ড়ে খায় । আর কী নোংরা গালাগালিটাই না করে । কাকু শুনতে ভালবাসে ব'লে , মা সমানে আমার বাবার নামে খিস্তি করে চলে । শুনতে শুনতে , কাকুর এমনিতেই বড়সড় , বাঁড়াটা যেন হয়ে যায় একটা একচক্ষু-খোক্কস - মা কে যেন গিলে খাবে । . . . . খায়-ও তো ।... . . . .


নাইটি সরিয়ে , বুনুর বুক উদলা ক'রে , ওর মাইদুটো নিয়ে খেলবো ওদের খেলা দেখতে দেখতে - স্হির করেছিলাম । নাইটির তলায় বুনু আর কিছুই পরেনি সে রাতে । আসলে , ও তো জানতোই দাদাভাই ওকে ওখানে চুদবে না ঠিকই , কিন্তু , মাই খেলবে , গুদ আঙলাবে ওর ধেড়ে বাঁড়াটায় হাত মারাতে মারাতে । ... উপরের ঘরে , মানে , আমাদের শোবার ঘরে , আসার পরে আমাকে বলেওছিল বুনু । আমি শুধিয়েছিলাম ওর বগলের ঘেমো বাল টানতে টানতে । বাঁ হাতখানা তুলে-রাখা , বিছানায় বসা বুনু , সামনাসামনি নয় , সামান্য সাঈড-করে-বসা আমার নুনুটা ওর ডান হাতের মুঠোয় নিয়ে টিপছিল ছানছিল মাঝেমাঝে আগাপিছা করে হালকা হালকা খেঁচেও দিচ্ছিল । - '' এ্যাই বোনু '' - আমি ওর বগলের বাল থেকে সরে এসে , ন্যাংটো গুদের বেদিতে গজানো , কার্পেটি বালে আঙুল ডুবিয়ে বিলি কাটতে কাটতে শুধিয়েছিলাম - '' নিচে ওদের দেখতে গিয়ে তোর নিচেটা ও রকম ফাঁকা রেখে দিয়েছিলি কেন ? '' - এক গুছি বাল টেনে ধরে যোগ করে দিলাম - '' লজ্জা করেনি , বোকাচুদি ?'' ...



''তোর লজ্জা করেনি সে-ই রাত্তিরে ?'' - আমার মুন্ডিচ্ছদা টুপিখানা হাতের টানে ওপন্ করে নিয়ে নিচের দিকে নামাতে নামাতে বন্দনা যেন ঝগড়ার মুডে রিয়্যাক্ট করলো । আর , আমি , ওর মুঠির টানের সাথে তাল মিলিয়েই যেন কঁকিয়ে উঠলাম - ''ঊঁয়াাঁম্ম্নহ্হঃঃ...'' - খানিকটা ব্যথায় আর অনেকটা সুখে - মানে , সুখের-ব্যথায় । যেন নিজের অজান্তেই বুনুর যোনিবেদির বালগুছি থেকে হাতখানা নেমে এলো একটু তলার দিকে - আঙুল ঠেকলো - ততক্ষনে ডুমো হয়ে ফুলে ওঠা - বোনুর এগিয়ে-আসা ভগকাঠিতে । হালকা করে সুরসুরি দিতেই তিড়বিড়িয়ে উঠলো বন্দনা - '' য়োঃঃওঃ দাদাভাই , গুদিয়াল বহিনচোদ্ , হাত সরা এখন ওখান থেকে - জানিস না কোঁটে আদর খেলে আমি আর না নিয়ে পারিনা তোর ওই ঘোড়ার-ইয়েটা ? - বরং আমার মাই নে এখন । না , মুখে নয় । হাত দিয়ে নে । মুখে তো আমার কথার জবাব দিবি বোকাচোদা । ... তোর লজ্জা করেনি সে-ই রাত্তিরে ? '' . . . . .


বন্দনা কোন্ রাত্তিরের কথা বলছে সেটি আমার না বোঝার বিন্দুমাত্র কারণ নেই । এর আগেও , বহুবার-ই , আমরা এ নিয়ে কথা বলেছি , খুনসুটি করেছি , বুনুকে রাগিয়েছি ... তারপর ... শেষে দু'ভাইবোনে কখন যেন মত্ত হয়ে পড়েছি শরীর-কসরতে - রাত চলতে চলতে কখন যেন ধরে ফেলেছে ভোরের আঁচল । তখনও হয়তো আমার কামবেয়ে বুনু তার আদরের চোদখোর দাদাভাইয়ের উপরে চড়ে ভাইঠাপ্ দিয়ে চলেছে ক্কপ্পাাৎ কপ্পপ্পাাাৎৎ করে - সকাল হবার আগেই যে পানি খালাস করতে হবে - গোসল করিয়ে দিতে হবে দাদাভাইয়ের ঘোড়ানুনুটাকে বুনুগুদের নোনা-পানিতে ..... পক্ক্ক পকাাাৎ পপক্ক্ক প্প্পক্কাাৎৎৎ...


ভবি কিন্তু ভোলবার নয় । বুনু আবার বললো - '' কী রে , বললি না তো , তোর লজ্জা করেনি ? '' - বুনুর একটা মাই মুঠোয় নিয়ে হালকা করে মুচড়ে মুচড়ে টিপতে টিপতে ওর অন্য মাই-নিপলটা মধ্যমা আর তর্জনির মাঝে ফেলে সামনের দিকে টেনে আনতে আনতে বললাম - '' কেন লজ্জা করবে ? এ দুটো তো তখনও ঢাকা ছিল তোর ।- আর আমিও তো খুলিনি....'' - কথাটা বুনু কমপ্লিট করতে দিলো না । তার আগেই আমার নুনুর মুখঢাকা-চামড়াটা সজোরে নামিয়ে আনলো নিচের দিকে - ' ওহঊঁ ' করে উঠতে উঠতেই ওর হাত গিয়ে ছুঁয়ে ফেলেছে আমার গোলালো জমাট অন্ডবলখানা - '' তোর ওই পাতলা বারমুডাটা তো ? খোলা থাকলেই বরং ভাল হতো , না খুলে অমন গন্ডার-শিং করে রাখাতেই কী ভীষণ অসভ্য লাগছিল - বলার নয় । - আর , আমার ? শুধু তো ফ্রন্ট-ওপন্ ব্রা খানা-ই ছিল' - যেটা থাকা-না-থাকা , বলতে গেলে , একই প্রায় ... কিন্তু তুই কেন দাঁড়িয়ে দাঁড়িয়ে ....''



''বাঃ রে , অমন একটা সিন্ কি না দেখে থাকা যায় নাকি ? কিন্তু , তোর পু-রোটা তো দেখতেই পাচ্ছিলাম না ...'' - থামিয়ে দিয়ে বুনু বলে উঠলো - '' শয়তান । তাই বুঝি বেড়ালের মতো পায়ে পায়ে এগিয়ে এসে কমোডের সামনে হাঁটু মুড়ে বসে মাথাটা এগিয়ে এনে প্রায় বোনের ...'' বন্দনার মুঠো আপডাউন হতে হতে অন্য মুঠোয় দখল নিয়ে নিলো আমার , গুটিয়ে দুটো মিলে একটায় জমাট বেঁধে-যাওয়া , শক্ত অন্ডকোষখানা । বুঝে গেলাম , বোনু আমার এবার গুদের ভিতর চাইছে আমাকে । গুদ গলতে শুরু করেছে ওর । - হলোও তা-ই । - ''অ্যাঈ দাদাভাই , সেদিনের তোর কীর্তিটা শোনা না একবার - দাঁড়া , আমি পাছার তলায় বালিশ রেখে চিৎ হয়ে শুই - তুই আমার কোমরের পাশে বসে , এক মুঠোয় বুনুর মাই টিপতে টিপতে বোঁটা টান্ , আর ডান হাতে আমার গুদ-আঙলি করতে করতে সেই ঘটনাটা বল । - মাঝে মাঝে চুঁচি টানতে পারিস অবশ্য - অতোক্ষন পারবি কি আর থাকতে তুই - বুনুর দুদু না খেয়ে ? বেশ - টানবি । - কিন্তু আঙলি করতে করতে ক্লিটি-টা ছুঁবি না কিন্তু - ঘটনাটা বলা শেষ হলে তোকে অনেকক্ষন কোঁট্ চুষতে দেবো - ঠিক আছে ? ... আর হ্যাঁ , চোদখোর-তোকে হয়তো বলার দরকারই নেই , তবু , বলছি - জোড়া-আঙুল পুরবি । গুদে । নেঃ - আ-য় .......'' . . . .



বছর খানেক তো হয়েই গেল । খুনসুটি , মৃদু মারপিট , জাপ্টাজাপ্টি , চড়চাপড় কানমলা , নাক টেনে দেওয়া , কাতুকুতু দিয়ে একে অপরকে ছটফটানো - এসব তো হতোই । পিঠোপিঠি ভাইবোনেদের যেমন হয় আরকি । - মাঝেমধ্যে মায়ের নজরে পড়লে বা মা-র কাছে নালিশ করলে মা শুধু বলতো - ''ঊঃ , দু'জনের ঝগড়া যতো , ভাব-ও তো গলায় গলায় ।'' - কথাটা একশ ভাগ সত্যি । কোনদিন কোন কারণে রাত্রে আমার ফিরতে দেরি হলে বুনু দেখতাম নিজেও না খেয়ে অপেক্ষা করছে আমার । অবশ্য ও রকমটা আমিও করতাম ।....



তবু , সত্যিটা হলো , ক্লাস নাইনে ওঠার পর-ই বুনুর দিকে তাকালেই প্রথমেই চোখ চলে যেতো ওর শিঙের মতো উঁচিয়ে-ওঠা বুকে । মানে , সোজা কথায় - বুনুর চুঁচিদুটোয় । নাইন্ থেকে ওদের কলেজে মেয়েদের শাড়ি পরতে হতো । বুনু যখন সবুজ পাড়ের সাদা খোলের শাড়ি আর মেঠো-সবুজ রঙের ব্লাউজ পরে কলেজ যেতো তখন মনে হতো ও যেন হঠাৎ করেই অনে-ক টা বড় হয়ে গেছে । ব্লাউজের নিচে ব্রেসিয়ারও পরতো । ছাতে , কেচেকুচে , রেগুলার শুকাতে দিতো । আবিস্কার করেছিলাম , বুনুর ব্রেসিয়ার শুকুচ্ছে ওর মেলে দেওয়া ব্লাউজের তলায় । তখনই একদিন চুপিচুপি দেখেছিলাম ওর সাঈজটা । বত্রিশ সি । - এখন তো ও দুটো ৩৪ বি । বুনু প্রায়ই বলে এই ডেভেলপমেন্ট করেছি নাকি আমি-ই । সেই সাথে বুনু কখনো কখনো শাসানিও দেয় - '' দ্যাখ দাদাভাই , আমার এ দুটোর 'বিকাশ' যা করেছিস তা' করেছিস - কিচ্ছুটি বলছি না তার জন্যে - কিন্তু ছেড়ে কথা বলবো না যদি দেখি তুই লেগে পড়েছিস 'সবকা সাথ সবকা বিকাশ' করতে ... তখন কিন্তু ...'' - আমি ভীষণ ভয় পেয়ে যেন বলে উঠেছিলাম - '' কিন্তু ওই অদ্রিজা....'' - বুনু জানতো , আগের থেকেই , অদ্রিজা আর আমি শুধু চোদাচুদি ছাড়া , আর সবকিছুই করি - আর , কলেজের মেয়েদের ভিতর অদ্রিজার মাই দুটোই সব্বার চাইতে বড় । - বুনু আশ্বস্ত করেছিল - '' ঠিকাছে । অদ্রি তো আমারও বেস্ট ফ্রেন্ড । ওকে কনসেসন্ দিলাম , নেঃ । কিন্তু , আর কারো ... '' । বোনের মাই টিপতে টিপতে ওর তলার ঠোটখানা মুখে পুরে আর কোন কথা বলতে দিইনি ওকে । . . . .
 ( চ ল বে...‌)  09/08/22
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
(09-08-2022, 06:36 PM)raktim Wrote: সায়রা দেবী, আপনার মনের বুদবুদ গুলো বুদবুদই মনে হয়। কারণ আছে অবশ্যই - কোনো সাবান টাবানের ফেনা... আশা করব ওই বুদবুদগুলির সঙ্গে সঙ্গে যত ক্রোধ, অজ্ঞানের ক্লেদ গুলিও ধুয়ে নির্মলতা ফুটে উঠবে। প্রণাম নেবেন।

যুক্তি যেখানে অকর্মক  -  কটাক্ষ , বিদ্রুপ , উপদেশ আর  প্রচ্ছন্ন বা প্রত্যক্ষ হুমকি  ভীতি-প্রদর্শনই  সেখানে সক্রিয় হয়ে ওঠে । - অতি সক্রিয় ।  ( দ্রষ্টব্য - গার্গী-যাজ্ঞবল্ক্য বিচার ও ঋষি-স্যার কর্তৃক চরম শাসানি ।)   -  সালাম জনাবজী ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
(09-08-2022, 07:31 PM)sairaali111 Wrote:
যুক্তি যেখানে অকর্মক  -  কটাক্ষ , বিদ্রুপ , উপদেশ আর  প্রচ্ছন্ন বা প্রত্যক্ষ হুমকি  ভীতি-প্রদর্শনই  সেখানে সক্রিয় হয়ে ওঠে । - অতি সক্রিয় ।  ( দ্রষ্টব্য - গার্গী-যাজ্ঞবল্ক্য বিচার ও ঋষি-স্যার কর্তৃক চরম শাসানি ।)   -  সালাম জনাবজী ।

সায়রা দেবী, সেটা হতেই পারে (যদিও আমি একটু মূর্খ মানুষ, ঋষি গার্গীর তর্ক পুঙ্খানুপুঙ্খ ভাবে পড়া নেই)। তবে উপরের কোনটাই করিনি বলেই আমার বিশ্বাস। বরং প্রার্থনা করেছি। অজ্ঞানের, স্বল্পজ্ঞানের ও অকারণ ক্রোধের বুদবুদ ধুয়ে গিয়ে নির্মল হোক। প্রণাম নেবেন।

তবে একটা কথা তো শ্লাঘার বটেই। আমাদের ভারতে সেই প্রথম থেকেই বিদুষী নারীরা ঋষি বলে সম্মানিত হতেন। যেখানে পাশ্চাত্য দেশে আমেরিকাতেও নারীর ভোট দেওয়ার অধিকার ছিল না ১৯২০ পর্যন্ত।
[+] 2 users Like raktim's post
Like Reply
(09-08-2022, 07:51 PM)raktim Wrote: সায়রা দেবী, সেটা হতেই পারে (যদিও আমি একটু মূর্খ মানুষ, ঋষি গার্গীর তর্ক পুঙ্খানুপুঙ্খ ভাবে পড়া নেই)। তবে উপরের কোনটাই করিনি বলেই আমার বিশ্বাস। বরং প্রার্থনা করেছি। অজ্ঞানের, স্বল্পজ্ঞানের ও অকারণ ক্রোধের বুদবুদ ধুয়ে গিয়ে নির্মল হোক। প্রণাম নেবেন।

তবে একটা কথা তো শ্লাঘার বটেই। আমাদের ভারতে সেই প্রথম থেকেই বিদুষী নারীরা ঋষি বলে সম্মানিত হতেন। যেখানে পাশ্চাত্য দেশে আমেরিকাতেও নারীর ভোট দেওয়ার অধিকার ছিল না ১৯২০ পর্যন্ত।

সালাম জী । ভাল থাকবেন । আজ...কাল...প র শু. . . . . 
Like Reply
[Image: 299201183_1660195206461.jpg]
[+] 2 users Like bourses's post
Like Reply
(11-08-2022, 10:53 AM)bourses Wrote:
[Image: 299201183_1660195206461.jpg]

সুতোগুলির যে রঙ-ই হোক  /  মনের রঙ হোক  - বাহারি  /  যুগে যুগে এই ''রাখী''তে  /  চলছে সাধন তাহার-ই  ।।  -  প্রীতি-সালাম জী ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
খুব ভালো 2
yourock
[+] 1 user Likes agunpakhi69's post
Like Reply
(11-08-2022, 04:53 PM)agunpakhi69 Wrote: খুব ভালো 2


agunpakhi69জী  - আপনি জনাবজী এমনিতেই  ''আগুন'' । তবে , সাথে একখান ''69''-পাখি জুড়ে আছে বলেই ভরসা পাচ্ছি একটু । ... বলছিলাম জনাবজী - ঈসে - ''খুব ভালো 2''  -  এটি কার / কীসের  বিশেষণ ?  - পিপিং টমের ? অ্যানির ? চারলাইন-ছড়ার ? নাকি . . . .  -   সালাম জী ।
Like Reply
অপেক্ষায় কেউ সম্ভবত নেই-ই । তবু , পরের অংশ আসবে । হয়তো আজ । অথবা কাল । - সালাম । ১৩/০৮/২০২২.
Like Reply
কি দিলেন মাইরি ??
[+] 1 user Likes crazy king's post
Like Reply




Users browsing this thread: 53 Guest(s)