Thread Rating:
  • 192 Vote(s) - 2.72 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery পিপিং টম অ্যানি
(20-09-2021, 06:22 PM)Bichitravirya Wrote: কয়েক দিন বেশ ব্যাস্ত ছিলাম। ছোট গল্প ছাড়া কিছু পড়ছিলাম না.... কাল থেকে এটা আবার পড়া শুরু করবো....  banana happy banana

❤❤❤

ধন্যবাদে 'ছোট' করছি না । '' ছোট গল্প ছাড়া কিছু পড়ছিলাম না...'' -  এটি কিন্তু  ''ছোট''  হ'তে পারে , লেকিন  গপ্পো না আছে জনাবজী । ভাল থাকবেন । - সালাম ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
আমি চটি গল্পে বা এডাল্ট গল্পে সবসময় সেক্স কে দুইভাবে পেয়েছি..... সেক্স হলো ভালোবাসার একটা অংশ আর সেক্স হলো ভোগের বিষয়। আপনার লেখাতেই আমি পেলাম নতুন একটা জিনিস.... সেক্স হলো একটা আর্ট

আপনার কাছে একটা গোপন জিজ্ঞাসা ছিল... একটু পার্সোনাল... ওই যে আপনার গল্পে মেয়েদের হাতের ছোয়া পেলে লিঙ্গ আরও ফুলে ফেঁপে ওঠে ....তারপর আরও ... তারপর আরও .... এরকম সত্যি হয় নাকি....
আমি সেক্স করিনি তাই জানি না এইসব Blush Tongue  

লাইক দিলাম কিন্তু রেপু শেষ বলে দিতে পারছি না.... কালকে দিয়ে দেবো

31 ডিসেম্বর পড়েছি। কমেন্ট করেছি.... ওটা দেখবেন   happy
❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
(23-09-2021, 07:10 PM)Bichitravirya Wrote: আমি চটি গল্পে বা এডাল্ট গল্পে সবসময় সেক্স কে দুইভাবে পেয়েছি..... সেক্স হলো ভালোবাসার একটা অংশ আর সেক্স হলো ভোগের বিষয়। আপনার লেখাতেই আমি পেলাম নতুন একটা জিনিস.... সেক্স হলো একটা আর্ট

আপনার কাছে একটা গোপন জিজ্ঞাসা ছিল... একটু পার্সোনাল... ওই যে আপনার গল্পে মেয়েদের হাতের ছোয়া পেলে লিঙ্গ আরও ফুলে ফেঁপে ওঠে ....তারপর আরও ... তারপর আরও .... এরকম সত্যি হয় নাকি....
আমি সেক্স করিনি তাই জানি না এইসব Blush Tongue  

লাইক দিলাম কিন্তু রেপু শেষ বলে দিতে পারছি না.... কালকে দিয়ে দেবো

31 ডিসেম্বর পড়েছি। কমেন্ট করেছি.... ওটা দেখবেন   happy
❤❤❤

 ''এরকম সত্যি হয় নাকি....''  -  অয় অয় ,  Z।নতি  পারো না । - না, রসিকতা নয় - ওটিই তো  ''জীবধর্ম''  -  'সৃষ্টি'কে বহমান রাখতে  ''প্রকৃতি'' যা'  ঘাড় ধরে করিয়ে নেয় । আর, আমাদের 'দর্শনে'  মেয়েরা কখনও  প্রকৃতির  'অংশ'  -  কখনও বা  স্বয়ং  প্রকৃতি ।  ( আরো একটি জানান - আমি ওই রেপু-টেপুর কান্ডকারখানাটি ঠিক বুঝিও না , সম্ভবত, চাই-ও না বুঝতে । - বরং , আশা করি মতামতের  -  যা' 'বিরুদ্ধে'ও হ'তে পারে অবশ্যই ।)   ভাল থাকবেন । বি.বি-র  ''বিবি''-র খবর শীগগির-ই পাবো নিশ্চয়ই । - সালাম ।
Like Reply
(24-09-2021, 08:55 AM)sairaali111 Wrote:
 ''এরকম সত্যি হয় নাকি....''  -  অয় অয় ,  Z।নতি  পারো না । - না, রসিকতা নয় - ওটিই তো  ''জীবধর্ম''  -  'সৃষ্টি'কে বহমান রাখতে  ''প্রকৃতি'' যা'  ঘাড় ধরে করিয়ে নেয় । আর, আমাদের 'দর্শনে'  মেয়েরা কখনও  প্রকৃতির  'অংশ'  -  কখনও বা  স্বয়ং  প্রকৃতি ।  ( আরো একটি জানান - আমি ওই রেপু-টেপুর কান্ডকারখানাটি ঠিক বুঝিও না , সম্ভবত, চাই-ও না বুঝতে । - বরং , আশা করি মতামতের  -  যা' 'বিরুদ্ধে'ও হ'তে পারে অবশ্যই ।)   ভাল থাকবেন । বি.বি-র  ''বিবি''-র খবর শীগগির-ই পাবো নিশ্চয়ই । - সালাম ।

এখানে এই উত্তর কিংবা ওই 31 ডিসেম্বর এর উত্তর ... একটারও মানে বুঝলাম না.... কি বলতে চাইছেন সেটাই বুঝিনি....

আপনি মনে হয় বুম্বাদা কথা জিজ্ঞাসা করছেন... বুম্বাদা হসপিটাল থেকে ছাড়া পেয়েছেন.... এটাই খবর.... শরীর কেমন বা স্বাস্থ্য কেমন তার খবর নেই

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
(24-09-2021, 02:56 PM)Bichitravirya Wrote: এখানে এই উত্তর কিংবা ওই 31 ডিসেম্বর এর উত্তর ... একটারও মানে বুঝলাম না.... কি বলতে চাইছেন সেটাই বুঝিনি....

আপনি মনে হয় বুম্বাদা কথা জিজ্ঞাসা করছেন... বুম্বাদা হসপিটাল থেকে ছাড়া পেয়েছেন.... এটাই খবর.... শরীর কেমন বা স্বাস্থ্য কেমন তার খবর নেই

❤❤❤

আমি কি ্অ্যাতোই দুর্বোধ্য ? নাঃ , নিজের উপর বিশ্বাসটাই নষ্ট হয়ে যাচ্ছে দেখছি । -  আমি আপনার জিজ্ঞসারই জবাব দিয়েছি  জনাবজী । সালাম ।
Like Reply
(24-09-2021, 03:02 PM)sairaali111 Wrote:
আমি কি ্অ্যাতোই দুর্বোধ্য ? নাঃ , নিজের উপর বিশ্বাসটাই নষ্ট হয়ে যাচ্ছে দেখছি । -  আমি আপনার জিজ্ঞসারই জবাব দিয়েছি  জনাবজী । সালাম ।

আপনার লেখা গল্প বুঝতে পারি স্বচ্ছন্দে... কিন্তু কমেন্ট গুলো বুঝতে গেলেই মুখ থুবড়ে পড়ি।

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
পিপিং টম অ্যানি/(২)


ফ্যাদা ফুটছিল টগবগ করে সবাল বীচিতে । . . . জ্যেষ্ঠের অধিকারের ছাতার মাথা শাস্ত্র-বচন শুনিয়ে দিলেন তিনি সাতকাহন ক'রে । 'মন কা বচনে' তো তার জুড়ি মেলা ভার । স্বভাবজ বাধ্য কনিষ্ঠেরা মাথা নিচু করে মেনে নিলেন ( অথবা একপ্রকার বাধ্যই হলেন ) ওনার কথা । - ব্যাসস । মুহূর্তে দ্রৌপদীর হাত ধরে উনি ঢুকে পড়লেন শয়ন কক্ষে । বিস্মিত মাতা কুন্তি আর চার ভাইয়ের কানে এলো একটিই শব্দ - ধর্মপুত্র যুধিষ্ঠিরের শয়নকক্ষের দ্বার অর্গল-বদ্ধ হওয়ার । দরজায় খিল তুলে দিয়ে শয্যার পাশে দাঁড়ানো দ্রৌপদীর দিকে এগিয়ে গেলেন 'ধর্মরাজ' - লক্ষ্য - ধর্ম পালন । পতি-ধর্ম । কনিষ্ঠের কৃতিত্বে হাতে-পাওয়া ভারত-সেরা রমনী-রত্নের গুদ ফাটানো ।....




[b]                                              [/b]      . . . কিন্তু সে গুড়ে বালি । প্রথম প্রয়াসে ধর্মরাজের সে অভিপ্রায় ফলবতী হলো না । রাজপুত্রদের বাল্যকাল থেকেই শস্ত্রবিদ্যার পাশাপাশি কামশাস্ত্রও অধ্যয়ণ করতে হতো । সেই হিসাবে যুধিষ্ঠিরবাবু-ও সেই সমস্ত শিক্ষা অবশ্যই লাভ করেছিলেন । কিন্তু শস্ত্রবিদ্যার প্রয়োগে যেমন সাফল্যের কোন দৃষ্টান্ত স্হাপন করতে পারেন নি , শাস্ত্রবিদ্যার প্রয়োগেও তেমন কোন ব্যতিক্রমী ছাপ রাখতে পারলেন না । -

কুরুক্ষেত্রের যুদ্ধে যেমন বারংবার রথ সারথি বহুতর অঙ্গরক্ষক পরিবৃত হয়ে বিপক্ষ-রথীদের আক্রমণ করতে গেছেন আর কয়েক দন্ড পরেই আপন ব্যর্থতার 'গুণে' প্রাণসংশয় ঘটিয়েছেন । তখন হয় ভীম নতুবা অর্জুনের বীরত্বে প্রাণ নিয়ে ফিরে এসেছেন শিবিরে । হাঁফ ছেড়ে বেঁচেছেন । -

একবার তো কর্ণের মুখোমুখি হতে গিয়ে কার্যত পৌঁছেই গিয়েছিলেন 'যমের দক্ষিণ দুয়ারে'  - কর্ণ হেসে হেসেই বধ করতে পারতেন 'ধর্মবীর'কে । - করেন নি । মাতা কুন্তির করুণ মুখচ্ছবি স্মরণ ক'রে , বলেছিলেন - অর্জুন ছাড়া অন্য কোন ভাইকেই তিনি বধ করবেন না । - এটিই হলো বীরত্ব । এইই হলো আত্মসম্মান । কার্যত , অর্জুন ভিন্ন বাকি চারজনের কারোকেই কর্ণ নিজের সমকক্ষ - যোগ্য প্রতিদ্বন্দ্বী ভাবতেনই না ।-

.... তো সেই যুধিষ্ঠির , শুধুমাত্র জ্যেষ্ঠ ভাই হওয়ার পলকা যুক্তি খাড়া করে , খাড়া নুনু নিয়ে সেক্সি সুন্দরী দ্রৌপদীর হাত ধরে টেনে এনে শোবার ঘরে খিল তুলে দিলেন ।...


                                                       'ধর্মরাজ' ধরেই নিয়েছিলেন অপরাপর যে সমস্ত মহিষী অথবা দাসী বা রাজবেশ্যাদের সঙ্গে সংসর্গ করেছেন এই যুবতীই বা ভিন্নতর কী-ই বা হবে ? এ-ও ওই সমগোত্রীয়াই হবে নিশ্চয় । হ্যাঁ , বহিরঙ্গে এই পাঞ্চালী অবশ্যই তুলনাহীনা । অপর কোন যুবতীর সাথেই একাসনে রাখা সম্ভব নয় কৃষ্ণাকে । কার্যত , বেশিক্ষণ এই রমনীর দিকে তাকিয়ে থাকাই অসম্ভব । পোশাক ভেদ করেই যেন কেমন একটি অদৃশ্য অথচ অনুভববোধ্য আকর্ষণ নাগপাশের মতোই সম্মুখস্থ পুরুষটিকে পাকে পাকে বেষ্টন করে ফেলে । সুতীব্র এক তাপে যেন দগ্ধ হতে থাকে পুরুষটি ।-

পরম ধার্মিক , চোদখোর যুধিষ্ঠির সহজেই বুঝেছিলেন এটি আসলে তীক্ষ্ণ তীব্র রতি-আকর্ষণ , যৌনেচ্ছা । দ্রৌপদীর দেহ-নিঃসৃত এক বিশেষ সৌরভ যেন সেই কামনার অনলে ঘৃতাহুতি দিয়ে চলেছিল । - গৃহে প্রত্যাবর্তনকালীন পাঞ্চালীকে নিজের পাশেই , কার্যত , দেহ-সংলগ্ন করেই পথ অতিক্রম করছিলেন যুধিষ্ঠির । মাঝে মাঝে , ইচ্ছে করেই, আপন হাতের ঊর্ধাংশ , যেন বেখেয়ালে , স্পর্শ করাচ্ছিলেন বাজি-জেতা - অবশ্যই কনিষ্ঠ অর্জুনের সৌজন্যে - দ্রৌপদীর উত্তুঙ্গ স্তনে । তখন থেকেই ধর্মরাজের বহু-ব্যবহৃত নাতিদীর্ঘ শিশ্নটি কিয়ৎ পরিমাণ উত্থিত হয়েছিল । বহু নারীসঙ্গের প্রতিক্রিয়াতেই , সম্ভবত , কিছুকাল থেকে যুধিষ্ঠিরের লিঙ্গটির পূর্ণোত্থিত হ'তে রীতিমত সময় এবং কসরৎ প্রয়োজন হয় ।-

- পালঙ্ক-পার্শ্বে সোজা হয়ে , পয়োধর-যুগল টান টান করে , দন্ডায়মানা নববধূ দ্রৌপদীর দিকে অগ্রসর হলেন ভাসুর-বর 'ধর্মরাজ' ।  - উদ্দেশ্য , গুদ-সঙ্গমের পূর্বে আনকোরা-মুখগহ্বরে লিঙ্গ প্রবেশ করিয়ে যুধিষ্ঠিরের অতীব প্রিয় এবং পূর্ণ-উত্থানে সবিশেষ প্রয়োজনীয়  - মুখমৈথুন ।...


না, আমি কিন্তু এখনই এবং এখানে যুধিষ্ঠিরের চোদন-কথা শোনাতে বসিনি । এই ভূমিকাটির উদ্দেশ্য - স্যারের দেওয়া ''শাস্তি''র যৌক্তিক প্রমাণ ও বিশ্লেষণ । সেইসাথে , সেটির 'মহাভারতীয় সমর্থন' । তাই , অতি সংক্ষেপে এই গৌরচন্দ্রিকাটি শেষ করবো কারোর সহনশীলতা এবং ধৈর্যে আঘাত না হেনে-ই ।


                                                        কথায় বলে 'মুনিদেরও মতিভ্রম হয় ।' ''মুনিনাঞ্চ মতিভ্রমঃ'' - তো যুধিষ্ঠির বাবু তো ঋষিমুনি কিছু ছিলেন না - পন্ডিত ছিলেন , আমার 'রিসার্চ গাঈড' স্যারের তুতো-ভাই-স্যারের মতো দেশ-বিদেশ খ্যাত নামী পন্ডিত-জ্ঞানী ছিলেন বড়জোর । আর হ্যাঁ , আমার ওই স্যারের মতোই ছিলেন সাঙ্ঘাতিক চোদনবিলাসী - সহজ করে বললে - পাক্কা চোদনখোর । -

কিন্তু , এইরকম 'বিদ্যেবোঝাই বাবুমশায়'রা যেমন ভুল করে থাকেন , উনি-ও তাই-ই করলেন । ওভার-কনফিডেন্সে এ রকমই হয় । তা তিনি যুধিষ্ঠিরই হোন অথবা হোন না কেন গান্ডুর-বাপ ।  - তিনি ভাবলেনই না মেয়েটি সারা দেশের এলিট আর চরম প্রভাবশালী-ভরা স্বয়ংবর সভায় , বিন্দুমাত্র নার্ভাস না হয়েই ,  আশঙ্কা বুঝে , দৃপ্ত কন্ঠে ঘোষণা করেছিলেন   - লক্ষ্যভেদে সমর্থ হলেও তিনি কখনই 'সুতপুত্র' কর্ণকে বিবাহ করবেন না । স্পষ্টতই তার চাওয়া এবং পক্ষপাতিত্ব যে এক এবং একমাত্র অর্জুন সেটিই পরোক্ষে জানিয়ে দিয়েছিলেন ।-

তিনি যে আর পাঁচটা সাধারণ নারী থেকে নিঃসংশয়ে ভিন্ন যুধিষ্ঠিরের মতো ''মহাজ্ঞানী''ও সেটি ধরতে পারলেন না - এটি ভাবা বোধহয় সঠিক নয় । আসলে , ভাইয়ের ক্ষমতায় অর্জিত , ভারত-সেরা নারী-রত্নটির সমস্ত বসন উন্মুক্ত করে , সম্পূর্ণ ল্যাংটো পাঞ্চালীর গুদ চোদার স্বপ্নে বিভোর হয়েছিলেন তিনি । তাই , সাধারণ বিচার-বুদ্ধির উপরেও পড়ে গিয়েছিল একটি পর্দা । দৃষ্টি হয়েছিল আসলে 'কামাচ্ছন্ন' ।...


                                                          সেকালে রাজকন্যারাও কিন্তু প্রকৃতপক্ষে ওই 'ঠাকুমার ঝুলি'-র মতো তুতুবুতু চরিত্রের হতো না । ছোট থেকে তাদেরও সংসার জীবনের সমস্ত বিষয়েই সচেতন পারঙ্গম করে তোলা হতো । তাতে কেউ অধিকমাত্রায় নিপুণা হয়ে উঠতো , কেউ বা হতো চলনসই । দ্রৌপদী তো সহজাত বীরাঙ্গনা । তা' নাহলে ওই পঞ্চস্বামীত্বের প্রস্তাবকে স্বীকারই করতেন না । মুকুলিকা বালিকা বয়স থেকেই যৌনতায় ছিল তীব্র আকর্ষণ । সখী-দাসীদের কাছে তাদের যৌন অভিজ্ঞতার রসাল বিবরণ শুনতে শুনতেই অনেক সময় মধ্যমা প্রবেশ করিয়ে দিতেন আপন যোনিতে । ক্রমশ তর্জনীটিকেও সঙ্গী করে দিতেন যোনি-প্রবিষ্ট মধ্যমার । ঘনিষ্ঠ সখিদের কেউ কেউ এগিয়ে এসে বাড়িয়ে দিত সাহায্যের হাত । - ''আমরা থাকতে তুমি কেন আপন অঙ্গুলিকে পরিশ্রান্ত করছো রাজকুমারী ?'' - ব'লেই হ্যাঁচকা টানে কৃষ্ণার অঙ্গুলি বের করেই নিজের দু'টি আঙুল সবলে ঢুকিয়ে দিতো পাঞ্চালীর ত্রিবলী-অভ্যন্তরে । অপর সখী আর ক্ষণমাত্র বিলম্ব না করে পাঞ্চালীর বিল্বফলাকৃতির দুটি স্তনকেই মর্দন শুরু করতো । দীর্ঘ সময় সবেগে অঙ্গুলি ঘর্ষণ আর স্তন মর্দণ চললেও সখিরা কিন্তু বিস্মিত হতো কৃষ্ণার রেতঃস্খলন না হওয়ায় । আরোও কয়েক দন্ড বিরতিহীন সমলৈঙ্গিক যৌনক্রিয়ার পরে অবশেষে পাঞ্চালীর যোনি লাভ করতো - ইতিহর্ষ । তা-ও সে স্খলন অধিকাংশ সময়ই হতো - মৃদু অথবা মৃদুমন্দ । -

রাজপুত্রীর চাহিদা ও সম্মতিক্রমে কয়েকবার সখিরা , অত্যন্ত গোপন-সতর্কতায় , কৃষ্ণা-শয়নকক্ষে এনেছে ওদেরই এক প্রেমিক-যুবককে । তাতেও পরিস্হিতির যে বিশেষ কোন পরিবর্তন ঘটেছে এমন বলা চলে না । - অবশ্য লাভের মধ্যে কৃষ্ণার যোনি-পর্দা লিঙ্গাঘাতে ছিন্ন অপসারিত হয়েছে ।....  [b]              [/b]( চ ল বে ...‌)

Like Reply
(18-09-2019, 05:39 PM)sairaali111 Wrote:
 পিপিং টম অ্যানি / ( ৪৪ )
                                        পুরুষ-চোদার সময় অ্যানি যেমন তেমনি তনিমাদি বা জয়া -- সব্বাই-ই সমান । এই তো গত  সপ্তাহেই  স্থানীয় সাহিত্য সংসদে তনিমাদিকে মুখ্য বক্তা করে নিয়ে গেছিলেন কর্মকর্তারা । সঙ্গে আমাকেও । অতিথি হিসেবে । তনিমাদি ভীষণ ভাল বলেন । ওনার ক্লাশ লেকচার শুনতে অন্য কলেজের থেকেও কিছু ছেলেমেয়ে আসে মাঝে মাঝে । ভাষণের বিষয় ছিল' - ''শিশুমন ও সাহিত্যে ব্যক্তি ও সমাজের অশ্লীলতার প্রভাব ।'' - দুর্দান্ত বললেন তনিমাদি । প্রায় ৫০ মিনিটের ভাষণ সকলকে মন্ত্রমুগ্ধ করে রেখেছিল যেন । তনিমাদির মূল বক্তব্য ছিলো ব্যক্তির ব্যক্তিগত পর্যায়ের অশ্লীল কথা বাক্য আচরণ পরিবার ও আশপাশের শিশুমনে এবং পরিশেষে তাদের দ্বারা সৃষ্ট সাহিত্যেও দুষ্ট প্রভাব ফেলে । তাই বড়দের কখনোই উচিত নয় কোনরকম সমাজ অনুমোদনহীন অথবা স্ল্যাং অশ্লীল শব্দ উচ্চারণ করা । এমন কি এও বললেন তনিমাদি ওসব শব্দগুলি মহিলা পুরুষ নির্বিশেষে নিজেদের ভিতর একান্তেই বলা ঠিক নয় । এ বিষয়ে সব সময় অতি সচেতন থাকারই পরামর্শ দিয়েছিলেন সেদিন তনিমাদি । পরের দিন স্থানীয় কাগজে আর লোকাল চ্যানেলে অধ্যাপিকা তনিমার ভূয়সী প্রশংসা করা হয়েছিল । এমন কথাও লেখা হয়েছিল তনিমা ম্যাডামের মতো সৎ  নীতিনিষ্ঠ সরল সমাজবিধি মেনে চলা আদর্শ মহিলা আমাদের গর্ব । তার আদর্শে কলেজের সব মেয়ের জীবন গড়ে উঠবে এমন আশাও করেছিলেন ভাষ্যকার প্রতিবেদক । -  আমার হাসি চাপতে রীতিমত কষ্ট হচ্ছিল' যখন  টি-শার্ট আর জিনস খুলতে একটু দেরি হচ্ছিলো জয়ের আর তনিমাদি ওকে রীতিমতো ধমকাচ্ছিলেন - '' ন্যাংটো হতে কতোক্ষণ লাগে রে বোকাচোদা ? তলপেটের নীচ তো ভারী  করে ফুলিয়ে ফেলেছিস আমার ৩৬ম্যানা দেখেই - তোর নুনুটা এবার বের কর চোদনা । চুদতেই তো এসেছিস - আমি না থাকলে অ্যানি চুৎচোদানীর গুদ তো মারতিস-ই  - না ?  খোল গান্ডুচোদা ।'' - আমার মনে পড়ছিল সেদিন সাহিত্য সভায় তনিদির নীতিবাদী ভাষণ । অশ্লীল শব্দ বলার উপরে তার জারি করা এমবার্গো । এখন ঝরণাধারার মতো ওর মুখ থেকে খিস্তি গালি বেরিয়ে আসছে - যার লক্ষ্য ঐ একটি পুরুষ যে কীনা তনিমাদির চাইতে অন্তত ১৬/১৭ বছরের ছোট বয়সে ।. . .     - এ সময়ে ওসব অর্থহীন ।  কোয়াঈট  মিনিংলেস ।
 


              

এই প্রথম আমি আপনার লেখা পড়ার সময় হাসলাম  Lotpot Lotpot Lotpot

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
(03-10-2021, 03:34 PM)Bichitravirya Wrote: এই প্রথম আমি আপনার লেখা পড়ার সময় হাসলাম  Lotpot Lotpot Lotpot

❤❤❤

আসলে আমার পু-রো  লেখাটা-ই  '' হাস্যকর '' । সে যাকগে । - পরবর্তী  পর্যায়ের কোন এক জায়গায়  তনিমাদির ওই আচরণের  সাঈকো-অ্যানালিসিসও হয়েছে । অবশ্যই তনিদির  স্বীকারোক্তির ভিত্তিতেই  -  পড়বেন আশা করি । -  সালাম । 
Like Reply
(19-09-2019, 06:48 PM)sairaali111 Wrote: পিপিং টম অ্যানি / 
আমি নিশ্চিত যে আমাদের দেশীয় কালচারে সফলতার সাথে রক্তের একটি ঘনিষ্ঠ যোগাযোগ সম্পর্ক তৈরী হয়েছে - আজ নয় , বহু কাল থেকে । ভেড়া ছাগল মহিষ এবং হাঁস বলি দেবার মধ্যে দিয়ে যে রক্তপাত তা' নাকি ভক্তকে দেবী বা দেবতার আরোও নিকটে নিয়ে যাবে , - শোনা যায় আগের দিনের সেই মিথ ডাকাতেরা - রঘু বিশু - এরা নাকি ডাকাতি করতে যাবার আগে ভক্তিভরে কালীপুজো করতো আর নিজের কোন একটি অঙ্গ চিরে সেই রক্ত দেবীর পুজোর বেদীতে আর নিজের কপালে মাখাতো । আমার মনে হয় পুরুষেরা নিজেদের পৌরুষ জাহিরের অন্যতম মাধ্যম-ই করে নিয়েছে - রক্তকে । কাম্য মেয়েটিকে ইমপ্রেস করতে যে মারদাঙ্গা রক্তপাত সে-ও ঐ তথাকথিত রক্ত-সাফল্যেরই উদাহরণ । আরোও আছে । ট্রয় নগরী ধ্বংস হয়ে গেল - রক্তগঙ্গা বইলোসে তো ঐ একটি গুদের অধিকার কায়েমের জন্যেই । কুরুক্ষেত্রের যুদ্ধ - আসলে এটি ঊরুক্ষেত্রের লড়াই । সেই গুদ । কৃষ্ণা পাঞ্চালীর পাঁচভাতারী গুদের জন্যেই যদি ঐ রকম রক্তনদী বয়ে যায় তো সুমির 'ব্রহ্মচারী' চোদখোর ভাসুরের অপরাধ অন্যায়টা কোথায় ? হেলেন, দ্রৌপদী, শের আফগানের রেগুলার-গাদন-খাওয়া মেহেরুন্নেসার গুদ সবই ওই দলেই পড়ে । জাহাঙ্গীর সাহেব কি জানতেন না যে মিলিটারি অ্যাটাক করে শের আফগানকে কোতল করে উনি ওর বউকে তুলে আনতে অবশ্যই পারেন - নাম বদলে 'নূরজাহান' করে দিতেও কোন এফিডেভিট-ও লাগবে না - কিন্তু শের আফগান সাহেবের কড়া চোদন খাওয়া এক কন্যা - লাডলি বিয়নো হাঈমেন-ছেঁড়া গুদ কি আর জোড়া লাগবে ? - তবু , তবু খুনখারাপি রক্তপাত হত্যা এবং অবশেষে দিল্লী এনে রূপসী মেহেরকে রাতভর চোদন । - তাহলে ভাবুন তো , পুরুষদের আত্মতুষ্টি আর অহং কতোখানি তৃপ্ত হয় যখন নিজের বাঁড়ার আঘাতে একটি কিশোরীর আভাঙ্গা গুদকে ফাটিয়ে - 'সতীপর্দা' ছিন্নভিন্ন করে রক্তপাত ঘটিয়ে তার গুদফাটা আর্তনাদকে পাত্তা না দিয়ে চুদে রাত ভোর করে তারা । 

আমিই একবার বলেছিলাম আপনার গল্পে আপনার শিক্ষার প্রতিফলন বিচ্ছুরণ হয়। আজকে আরও একটা প্রমাণ পেলাম...... এরকম খুব একটা লেখকের লেখায় দেখা যায় না

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
(03-10-2021, 04:12 PM)sairaali111 Wrote:
আসলে আমার পু-রো  লেখাটা-ই  '' হাস্যকর '' । সে যাকগে । - পরবর্তী  পর্যায়ের কোন এক জায়গায়  তনিমাদির ওই আচরণের  সাঈকো-অ্যানালিসিসও হয়েছে । অবশ্যই তনিদির  স্বীকারোক্তির ভিত্তিতেই  -  পড়বেন আশা করি । -  সালাম । 

পড়বেন কি বলছেন.... পড়ছি আর পড়বো । তবে খুব ধীরে ধীরে  Tongue Namaskar

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
(03-10-2021, 04:37 PM)Bichitravirya Wrote: আমিই একবার বলেছিলাম আপনার গল্পে আপনার শিক্ষার প্রতিফলন বিচ্ছুরণ হয়। আজকে আরও একটা প্রমাণ পেলাম...... এরকম খুব একটা লেখকের লেখায় দেখা যায় না

❤❤❤

শিক্ষা ? - হায় রে !  -  সেই বৈষ্ণব গুরুর জীবনব্যাপী অভিজ্ঞতার আলো পড়লো তাঁর  শিক্ষায়  - বলে উঠলেন - '' কিছুমাত্র জানি না আমি , এইমাত্র জানি '' -। হয়তো - এটিই  ''শিক্ষা'' । হবে-ও বা । -  সালাম জনাবজী ।
Like Reply
সায়রা দি... আপনি কি এটা আর লিখবেন না ! Sad

আপনি অনঙ্গদেব দা আর কামদেব দা, আপনারা তিনজন নিয়মিত আপডেট দেন... আপনিও যদি চলে যান... তাহলে এই ফোরামের একমাত্র লেখিকা চলে যাবে... আপনিই তো এখানকার একমাত্র লেখিকা  Blush

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
(23-10-2021, 10:44 AM)Bichitravirya Wrote: সায়রা দি... আপনি কি এটা আর লিখবেন না ! Sad  

আপনি অনঙ্গদেব দা আর কামদেব দা, আপনারা তিনজন নিয়মিত আপডেট দেন... আপনিও যদি চলে যান... তাহলে এই ফোরামের একমাত্র লেখিকা চলে যাবে... আপনিই তো এখানকার একমাত্র লেখিকা  Blush

❤❤❤

আসলে  খুউব সত্যি কথাটা-ই  বলি ।  আমি ওসব  স্টার , লাইক , রেপু  এ সবের প্রতি একটু-ও আগ্রহী নই  -  কিন্তু  লেখার পরে ... ক্রমাগত লেখার পরেও... যদি অন্যদিকে নিঃসীম নীরবতাই  বিরাজ করে তাহলে 'চলার' ইচ্ছেটিই নষ্ট হয়ে যায় । -  সবসময় 'পিঠ চাপড়াতে'  হবে  'ভাল ভাল' ব'লে তেমনটি নয়  -  কিন্তু, মতামত পেয়ে ''কপাল চাপড়াতে'' হবে এটিও তো আশা করি । -  সবাইকে শারদ-প্রীতি-সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
(23-10-2021, 11:12 AM)sairaali111 Wrote:
আসলে  খুউব সত্যি কথাটা-ই  বলি ।  আমি ওসব  স্টার , লাইক , রেপু  এ সবের প্রতি একটু-ও আগ্রহী নই  -  কিন্তু  লেখার পরে ... ক্রমাগত লেখার পরেও... যদি অন্যদিকে নিঃসীম নীরবতাই  বিরাজ করে তাহলে 'চলার' ইচ্ছেটিই নষ্ট হয়ে যায় । -  সবসময় 'পিঠ চাপড়াতে'  হবে  'ভাল ভাল' ব'লে তেমনটি নয়  -  কিন্তু, মতামত পেয়ে ''কপাল চাপড়াতে'' হবে এটিও তো আশা করি । -  সবাইকে শারদ-প্রীতি-সালাম ।

এই কয়দিন আগের কথা , আমি আপনাকে একটা এ্যাওয়ার্ড দিলাম , আর এখন দেখছি আপনি ও......।
Like Reply
(23-10-2021, 05:13 PM)cuck son Wrote: এই কয়দিন আগের কথা , আমি আপনাকে একটা এ্যাওয়ার্ড দিলাম , আর এখন দেখছি আপনি ও......।

জনাবজী , আমি কিন্তু বলছিলাম  -  সমালোচনার এ্যাওয়ার্ডের কথা । সবসময় যা' 'শংসাবাক্যেই সীমায়িত থাকবে না  -  বিচ্যুতিগুলির দিকেও অঙ্গুলি-নির্দেশ করবে । - সকলকে শারদ-শুভেচ্ছা-সালাম ।
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
(1) sairaali111
(2) sabnam888
(3) juliaparvin333
(4) anindita123

একি  একক এর ভিন্ন রুপ জানতে চাই
Like Reply
(24-10-2021, 05:14 PM)bosir amin Wrote: (1) sairaali111
(2) sabnam888
(3) juliaparvin333
(4) anindita123

একি  একক এর ভিন্ন রুপ জানতে চাই

......রূপ হতে রূপে অবিরাম যাওয়া আসা  - বন্ধ ফিরিছে খুঁজিয়া আপন মুক্তি  -  মুক্তি  মাগিছে বাঁধনের মাঝে বাসা ...   -  সালাম জনাবজী ।
Like Reply
পিপিং টম অ্যানি/(২৫৭)


ঘনিষ্ঠ সখিদের কেউ কেউ এগিয়ে এসে বাড়িয়ে দিত সাহায্যের হাত । - ''আমরা থাকতে তুমি কেন আপন অঙ্গুলিকে পরিশ্রান্ত করছো রাজকুমারী ?''- ব'লেই হ্যাঁচকা টানে কৃষ্ণার অঙ্গুলি বের করেই নিজের দু'টি আঙুল সবলে ঢুকিয়ে দিতো পাঞ্চালীর ত্রিবলী-অভ্যন্তরে । অপর সখী আর ক্ষণমাত্র বিলম্ব না করে পাঞ্চালীর বিল্বফলাকৃতির দুটি স্তনকেই মর্দন শুরু করতো । দীর্ঘ সময় সবেগে অঙ্গুলি ঘর্ষণ আর স্তন মর্দণ চললেও সখিরা কিন্তু বিস্মিত হতো কৃষ্ণার রেতঃস্খলন না হওয়ায় । আরোও কয়েক দন্ড বিরতিহীন সমলৈঙ্গিক যৌনক্রিয়ার পরে অবশেষে পাঞ্চালীর যোনি লাভ করতো - ইতিহর্ষ । তা-ও সে স্খলন অধিকাংশ সময়ই হতো - মৃদু অথবা মৃদুমন্দ । - রাজপুত্রীর সম্মতিক্রমে কয়েকবার সখিরা অত্যন্ত গোপন-সতর্কতায় কৃষ্ণা-শয়নকক্ষে এনেছে ওদেরই এক প্রেমিক-যুবককে । তাতেও পরিস্হিতির যে বিশেষ কোন পরিবর্তন ঘটেছে এমন বলা চলে না । - অবশ্য লাভের মধ্যে কৃষ্ণার যোনি-পর্দা লিঙ্গাঘাতে ছিন্ন অপসারিত হয়েছে ।....



                                            [b]. . . প্রসঙ্গটির আর অতিরিক্ত বিস্তার কার্যত অপ্রয়োজনীয় । আসলে আমার প্রতিপাদ্য বা বলার কথা হলো - শাস্তি । যে পানিশমেন্ট আমার রিসার্চ-গাইড স্যারের স্বনামখ্যাত তুতো-ভাই-স্যার দিতেন ওনার ''কর্ম-সহায়িকা'' মেয়েদের আর তার সাথে সাথে , প্রকৃতপক্ষে, তাদের অন্য চোদন-সঙ্গীদের । সেই কথাটি বলার জন্যেই এই 'মহাভারতীয়' প্রসঙ্গের অবতারনা ।....

                                 নতুন জোড়া-ম্যানা টিপবেন, চুষবেন , নতুন গুদের ওষ্ঠ সরিয়ে চড়চড়িয়ে লিঙ্গ প্রবেশ করাবেন ... এসব ভাবতে ভাবতেই ধর্মরাজের শিশ্নোত্থান ঘটে চলেছিল । পালঙ্কের পার্শ্বে দাঁড়িয়ে অর্ধ-অবগুন্ঠনের আড়াল থেকে প্রবল বুদ্ধিমতী কৃষ্ণা সমস্তটাই বুঝতে পারছিলেন আর মনে মনে স্থির করছিলেন তার এই ভাসুর-স্বামীকে কীভাবে যৌন-জব্দ করা যায় ।
[/b]

[b]

                                             
[/b]
[b]বিশেষ কিছু করতে হলো না নবপরিণীতা কৃষ্ণাকে । বিশেষ ছলাকলার দিকে গেলেনও না ''ধর্মপুত্তুর'' । কক্ষ অর্গলবদ্ধ করেই প্রায় একছুটেই পালঙ্ক-পার্শ্বে অপেক্ষারতা দ্রৌপদীর কাছে এসে পড়লেন । বহুক্ষণ , মানে , সে-ই স্বয়ম্বর সভাস্থল থেকে ফেরার পথেই ওনার শিশ্নোত্থান ঘটেছিল । পাঞ্চালীর সাথে নিজের শরীর ছুঁইয়েই দ্রুত পথ অতিক্রম করছিলেন উনি । ভাইদের সকলকে যুক্তি দিচ্ছিলেন মাতা কুন্তির দীর্ঘক্ষণ একা থাকা আর সাথে কিঞ্চিৎ আশঙ্কার সঞ্চারও করে দিতে চাইছিলেন পুনরায় পরাজিত-রাজন্যবর্গের সম্মিলিত পুনরাক্রমণের কথা ব'লে । প্রকৃত উদ্দেশ্য ছিল যতো দ্রুত সম্ভব গৃহে প্রত্যাগমন ক'রে কোনো উপায়ে কৃষ্ণার স্বামীত্ব প্রতিষ্ঠা ক'রে ভারত-সেরা যৌনাবেদনময়ী মেয়েটির গুদ মারা ।[/b]



[b]                                             পাঞ্চালীর দাঁড়িয়ে-থাকা শরীরের নিকটবর্তী হতেই ধর্মরাজের নাসিকা একটি গন্ধ পেলো । এই গন্ধটিই , মনে হলো, পেয়েছিলেন পাঞ্চালীকে পাশে নিয়ে পদব্রজে গৃহে প্রত্যাগমনের সময় । এখন কিন্তু অনুরূপ সুবাসটিই যেন তীব্রতর হয়েছে মনে হলো । যথেষ্ট শিক্ষিত যুধিষ্ঠির জানতেন বিভিন্ন প্রকার নারীশরীর বিভিন্ন রকম গন্ধ ছড়ায় । হস্তিনী এবং শঙ্খিনী নারীদের শরীর সবচাইতে বেশী গন্ধ ছড়াতে পারে । অবশ্যই সে গন্ধ ভিন্ন প্রকার । পাঞ্চালী অবশ্যই ''শঙ্খিনী'' ধরণের নারী । প্রাচীন যৌন শাস্ত্রানুসারে এই ধরণের নারীরা হয়ে থাকে লোকসমক্ষে অতি পরিশীলিত এবং সুভদ্রা - যদিও বিশেষ প্রয়োজনে নিজেকে পাল্টে প্রতিবাদ-মুখরা হয়ে ওঠা এদের কাছে নেহাৎই সহজসাধ্য । এই ধরণের নারীরা কিন্তু দয়িতের সাথে সহবাসের সময় নির্লজ্জতা এবং রমণ-বৈচিত্রে সেরা নগর-নটীদেরকেও অনায়াসে পিছনে ফেলে দিতে পারে । রমণে এদের পূর্ণমাত্রায় শান্ত বা সন্তুষ্ট করা সাধারণ যৌন-ক্ষমতা-বিশিষ্ট পুরুষদের সাধ্যাতীত । প্রবল রমণ-সক্ষম পুরুষদের কাছে শঙ্খিনী-নারী প্রাপ্তি বিধাতার 'বর'-স্বরূপ । মহতী পুরস্কার সদৃশ ।

                                             দাঁড়িয়ে-থাকা দ্রৌপদীর শরীর থেকে বে-শ কিছুটা এগিয়ে-থাকা নিটোল পয়োধর-যুগল এগিয়ে-আসা যুধিষ্ঠিরের বক্ষ স্পর্শ করলো । এই সামান্য স্পর্শের অভিঘাতেই ধর্মরাজের মনে হলো তাঁর অন্ডকোষদ্বয় থেকে বীর্যধারা প্রবল বেগে দৌড় শুরু করেছে লিঙ্গমুন্ডের দিকে । শীঘ্র-পতনের আশঙ্কায় তিনি আর বিলম্ব সঙ্গত মনে করলেন না । - হাত রাখলেন কৃষ্ণার নীবিবন্ধে - লক্ষ্য - পাঞ্চাল-কন্যার যোনি । সেটিকেই উন্মুক্ত করতে চাইলেন জ্যেষ্ঠ-পান্ডব । - অর্জুন-বীরত্বে অর্জিত দ্রৌপদীর গুদ তিনি আজ মারবেন-ই । 
                                    
( চলবে )

       
[/b]
Like Reply
(23-10-2021, 08:13 PM)sairaali111 Wrote:
জনাবজী , আমি কিন্তু বলছিলাম  -  সমালোচনার এ্যাওয়ার্ডের কথা । সবসময় যা' 'শংসাবাক্যেই সীমায়িত থাকবে না  -  বিচ্যুতিগুলির দিকেও অঙ্গুলি-নির্দেশ করবে । - সকলকে শারদ-শুভেচ্ছা-সালাম ।

আপনার বিচ্যুতি !!! তাও আবার আমি ধরবো !!! তাহলে তো হয়েই গেলো , 

তবে ওখানে কিন্তু আপনার বিচ্যুতির ই হালকা বিরোধিতা করেছিলাম , এই ফোরামে এক মাত্র আপনি ই একজন যে কিনা , ফিডব্যাক এর তোয়াক্কা না করে একের পর এক বোম ব্লাস্ট করে জাচ্ছেন । সেই আপনি ই কিনা হাল ছারার ইঙ্গিত দিচ্ছেন !!!
Like Reply




Users browsing this thread: 59 Guest(s)