Thread Rating:
  • 14 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller রক্তমুখী নীলা (সমাপ্ত)
#1
।। নতুন না পুরাতন একটি  ।। 
গল্পের চরিত্র, বিষয়বস্তু সম্পূর্ণ কাল্পনিক। বাস্তবের সাথে মিলে গেলে সেটা নেহাতই কাকতালীয়।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পাঁচ বছর সময়টা নেহাত কম নয়। অনেক কিছুর পরিবর্তন ঘটে যায় এই সময়ের মধ্যে। আমার জীবনেও ঘটেছে। আমি কোন লেখক নই। ভাবনার সাগরে ডুব দিয়ে সঠিক শব্দ বেছে লেখা আমার দারা সম্ভব নয়। তাই এই গল্পে কোন অতিরঞ্জিত বিষয় থাকবেনা। ঘটনা পরম্পরায় যা ঘটেছে সেটাই লেখার চেষ্টা করবো। অবশ্যই ভুল হবে কেননা মানসিক পরিস্থিতি আমার....... যাক সেসব কথা থাক আসল ঘটনাটা বলা শুরু করি।


2010, আমি হাওয়ায় উড়ছি। সদ্য কলেজে ওঠা ছেলেদের তো এটাই হয়। কোন প্রাচীরের বন্ধন নেই, নেই কোন নিয়মের বেড়াজাল। রক্তে বয়ে চলা তাজা যৌবনের আগুন যেন সিংহের কেশরের মত হাওয়ায় উড়ছে। বাবা মা ছাড়া যেন সবাই তুচ্ছ। ছোটবেলা থেকে বাড়ীতে,স্কুলে,প্রাইভেট টিউটরের কাছে যে নিয়মের বেড়াজালে বন্দী ছিলাম হঠাৎ করেই যেন সেগুলো থেকে মুক্ত হলাম। 

সকালে এখন একটু দেরী করেই ঘুম থেকে উঠি আমি। মা একটু বকাবকি করলেও আগের মতো অত চোটপাট করেনা। কাল রাতে শুতে অনেক দেরী হয়ে গেছে। সৌরভের থেকে পাওয়া পানু গুলো দেখতে দেখতে সময়ের খেয়াল ছিলোনা। তাড়াতাড়ি বিছানা থেকে উঠে স্নান করে ফ্রেশ হয়ে নীচে নেমে খাওয়ার টেবিলে বসলাম। সামনে একটা গ্লাস রাখা দুধের। মন না চাইলেও গলায় ঢালতে হবে নাহলে রামায়ন মহাভারত শুরু হয়ে যাবে।বিনা বাক্যব্যায়ে গ্লাস খালি করে, টোস্ট অমলেটের প্লেটটা শেষ করে বেড়িয়ে পড়লাম বাড়ী থেকে।
এখানে আমার পরিচয় একটু দিয়ে নি, আমার নাম রাজেন্দ্রনাথ মন্ডল একটু ব্যাকডেটেড নাম তাই বন্ধুদের কারসাজিতে বন্ধুমহলে রাজ নাম পরিচিত।কোলকাতায় থাকি আর এখানকারই একটি নামকরা কলেজে বানিজ্যিক বিভাগের প্রথম বর্ষের ছাত্র আমি। বাবা মায়ের একমাত্র সন্তান। আর বাবা মা ছাড়া এই পৃথিবীতে নিজের বলতে কেউ নেই। কেন নেই কি কারনে নেই সেসব আমার অজানা ছোট থেকে বাবা মাকে জিজ্ঞেস করেও কোন ফল হয়নি। 

রাস্তায় বেরোতেই শুখেনের সাথে দেখা। জিজ্ঞেস করলাম কিরে কোথায় যাচ্ছিস? 
গালাগালিতে কান পরিষ্কার করে শুনতে হলো - ধুর বাল আর বলিসনা শালা খাটতে খাটতে কেলসে যাচ্ছি সকাল থেকে।
--কেনরে কি হলো।
--আর বলিসনা বাঁড়া খানকীমাগীটার আজ জন্মদিন সকাল থেকে তাই আমার গাঁড় মারছে।
হো হো করে হেঁসে উঠলাম। বুঝতেই পেরেছি কার কথা বলছে। শুখেনের গার্লফ্রেন্ড সরমা। বেচারা শুখেন আগের বছর পূজোতে ফেঁসে গেছে। তারওপর এবছরে হলির দিন সরমার বাড়ীর লোক থাকবেনা শুনে সরমাকে চুদতে গিয়ে সরমার দাদার কাছে হাতেনাতে ধরা পড়ে যাওয়াতে বেচারার সত্যি ইঁদুরের কলে পড়ার মত অবস্থা হয়েছে।
--বোকাচোদা তুই দাঁত কেলাচ্ছিস হারামী।
--আচ্ছা আচ্ছা ঠিক আছে। তা যাচ্ছিস কোথায়। 
--ফুল কিনতে। সকাল থেকে শালা ওর দাদা এই নিয়ে আয় ওই নিয়ে আয় করছে। তুই কি কলেজ যাচ্ছিস।
--হ্যাঁ, তুই কি করবি যাবিতো?
--দেখি শালা এখান থেকে কখন বেরোতে পারি। 
--দেখ। আচ্ছা চলিরে। 
সোজা অটোতে উঠে পড়লাম। পকেট থেকে ফোন বের করে সৌরভ কে ফোন লাগালাম। কোথায়রে....ও: .... আমি অটোতে....চলে আয় বাই। ফোন পকেটে ঢোকালাম।
--রাজেন্দ্র না।
চমকে পাশে তাকালাম।
--গার্গী ম্যাডাম আপনি,কেমন আছেন।
--আর আছি তুমি ত আর আমার খোঁজই নাওনা। প্রয়োজন ফুরিয়েছে কিনা। 
--না না ম্যাডাম তা নয়। আসলে নতুন কলেজে একটু মানিয়ে নিতে আর পড়াশুনার চাপে অন্যদিকে মাথা দিতে পারিনি। 
--হ্যাঁ, সে আমার খুব ভালো জানা আছে কেমন পড়ার চাপ তোমার।
মুচকি হেঁসে মাথা হেঁট করলাম। জানি গার্গী ম্যাডামের সাথে কথায় পারবোনা। ছোটবেলায় ওনার কাছে পড়েছি। আমি খুব ছোট থাকতেই ওনার স্বামী মারা যান। তারপর আর বিয়ে করেন নি একটি স্কুলে শিক্ষকতা করেই জীবনের এতগুলো বসন্ত পার করেছেন। আমার বাড়ীর পাশে থাকার ফলে আমার স্বভাব চরিত্র কেমন ভালো করে জানেন। পড়াশোনায় ভালো হলেও আমি যে ফাঁক পেলেই প্রচন্ড ফাঁকিবাজ সেটা ইনি ভালো করে জানেন। তাই কথা ঘুড়িয়ে বললাম আপনি কোথায় যাচ্ছেন। 
--একটু মায়ের কাছে যাচ্ছি। মায়ের শরীরটা একটু খারাপ।
মনে পড়লো এই দিদার কথা। খুব ভালো মনের মানুষের নামের তালিকা যদি আমাকে করতে দেওয়া হয় তাহলে এই দিদার নাম রাখবো প্রথম সারিতে। খুব হাঁসি খুশি প্রাণখোলা মানুষ উনি। আমায় খুব ভালোবাসেন। বহুবার গার্গী ম্যাডামের সাথে ওনার বাড়ী বিরায় গেছি। ব্যাস্ত হয়ে বললাম সেকি কি হয়েছে ওনার?
-- আর কি বলি তোমায় ঠান্ডা লাগিয়ে বসে আছে। বারবার বলি আমার কাছে থাকবে এসো। শুনবে না। 
-- দিদা ওই বাড়ীটাকে খুব ভালোবাসে ম্যাডাম।
-- হ্যাঁ তা আর বলতে।
-- আপনি তাহলে কি আজই ফিরবেন।
-- না দু একদিন থাকতে হবে। 
-- ও আচ্ছা। 
একটু ভাববার সময় নিলাম দিদা অসুস্থ একবার যাওয়া দরকার তারওপর অনেকদিন যাইনি। একবার ঘুরে আসলে মন্দ হয়না। বাবা মাকে একবার জানিয়ে দিলেই হবে ফোন করে। গার্গী ম্যাডামের সাথে যাচ্ছি মানা করার প্রশ্নই ওঠে না। 
-- কি ভাবছো রাজেন্দ্র। আমার সাথে যাবে। মা কিন্তু তোমার কথা প্রায়সময় বলে। যদি যেতে চাও চলো। তোমার মাকে আমি জানিয়ে দিচ্ছি।
হাঁ হয়ে থাকলাম। গার্গী ম্যাডাম একটুও বদলায়নি। সেই আগের মতো আমি কি ভাবছি বুঝে যায়।

হেঁসে ফেললেন আমার অবস্থা দেখে। কি হলো যাবে আমার সাথে?
মাথা নেড়ে হ্যাঁ বললাম।
ব্যাগ থেকে ফোন বার করতে বুঝলাম আমার মাকেই করছে। আমি নিশ্চিন্ত। 

দিদার বাড়ী যেতে গেলে ট্রেনে যেতে হবে শিয়ালদহ থেকে। দুটো টিকিট কিনে ট্রেনের জন্য অপেক্ষা করছি। যারা এই দিকের ট্রেনে প্রতিদিনের যাত্রী তারা ভালো করে জানবে কি অসম্ভব ভীড় হয়। ট্রেন প্লাটফর্মে ঢুকতেই সবাই ছুটলো ট্রেনের দিকে। অনেকে ট্রেন চলাকালীন উঠে পড়লো বসার জায়গা অধীকার করতে।ট্রেন থামতে আমরা এগিয়ে গেলাম। ভেবেছিলাম ম্যাডামকে লেডিসে তুলে দিয়ে আমি তার পরের কামরায় উঠে পড়বো কিন্তু বাস্তবে হলো তার উল্টো। ভীড়ের চোটে হুড়মুড়িয়ে এমন ঠেলাঠেলি আরম্ভ হলো যে লেডিস কামরার দিকে আর যেতে পারলাম না। সামনে যে কামরাটা পড়লো তাতে কোনরকমে উঠে পড়লাম। এইসব মুহুর্তে সব থেকে নিরাপদ জায়গা নয় ভিতরের দিকে চলে যাওয়া আর না হলে দরজার পাশেই দাঁড়িয়ে যাওয়া। কিন্তু এই ভীড়ে ভিতরে যাওয়া প্রায় অসম্ভব। তাই কোনরকমে ম্যাডামকে দরজার পাশে দাঁড় করিয়ে আমি ম্যাডামের সামনে দাঁড়িয়ে পড়লাম। ম্যাডামের মুখোমুখি দাঁড়িয়ে ওপরের হাতলটা শক্ত করে ধরলাম যাতে ভীড়ের চাপ সামলাতে পারি। ঘেমে গেছি পুরো, ম্যাডামের দিকে তাকিয়ে দেখলাম উনিও ঘামছেন। কামরায় তিলধারনের আর জায়গা নেই। এত চাপাচাপি হচ্ছে সেটা আর বলে বোঝানো দায়। ম্যাডাম দুহাত বুকের কাছে তুলে আছে যেটা আমার বুকেও ঠেকে আছে। আমি প্রায় ছয় ফুট,ম্যাডাম একটু কম সম্ভবত পাঁচ সাত কি আট। ম্যাডামের মুখটা আমার গলার কাছে। ম্যাডামের দ্রুত শ্বাস নেওয়াটা টের পাচ্ছি আর গলায় সেই শ্বাস পড়াটাও অনুভব করতে পারছি।বুঝতে পারলাম এত ভীড়ে দৌড় ঝাঁপের ফল এটা। 
ট্রেন ঠিকসময় মতই ছাড়লো। একটু হাঁফ ছেড়ে বাঁচলাম। ভীড় ট্রেন এক জায়গায় দাঁড়িয়ে থাকলে যে গুমোট ভাবের সৃষ্টি হয়, চলতে শুরু করলে অনেকটা সেই গুমোট ভাব কেটে যায়। পরের স্টেশনে ট্রেন থামতেই আবার সেই চাপাচাপি নামা ওঠার হিড়িক উঠলো। উফঃ সত্যি অস্বস্তিকর পরিবেশ। পিছন থেকে এত ঠেলছে যে ম্যাডামের গায়ের সাথে সেঁটে যেতে হচ্ছে। যতনা নামলো তার থেকে বেশি উঠলো। ম্যাডামের যাতে কষ্ট না হয় সেইজন্য প্রাণপণে দুজনের মাঝে ফাঁক রাখার চেষ্টা করছি কিন্তু কতটা হচ্ছে সে আর বলার মত নয়। কিছু পরে দেখি ম্যাডাম আমার ডান কাঁধে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে আছে। সত্যি বলতে অনেক্ষন থেকে একটু অস্বস্তি হচ্ছিলো কেননা ম্যাডামের কিছু আপত্তিকর জায়গা আমার শরীরের সাথে চেপে ছিলো। মনটা এবার ওইদিকেই চলে গেলো। দুধগুলো খুব বড় মনে হচ্ছে যেভাবে চেপ্টে আছে তাতে বেশ নরম বলেও মনে হলো বোঁটাটাও অনুভব করতে পারছি। কত হবে চৌত্রিশ না ছত্রিশ? কলেজে কিছু মেয়েবন্ধুদের পাল্লায় আর স্বনামধন্য কিছু বন্ধুদের পাল্লায় পড়ে এগুলোর ওপর কিছু জ্ঞান অর্জন করেছি এরমধ্যেই। প্রকৃতির স্বাভাবিক খেয়ালে নিজের পুরুষ স্বত্ত্বাও জেগে উঠছিলো। প্যান্টের মধ্যে যে ছোট খোকা বড় হচ্ছে সেটা বেশ বুঝতে পারছি। এইরে কি ভাবছি। মনটা অন্য দিকে করার চেষ্ট করলাম ওসব নিয়ে আর ভাববোনা এটা ঠিকও নয়। ম্যাডাম আমার মায়ের মত। ছোট থেকে ওনার কাছে পড়েছি। এইসব কি ভাবছি আমি ছিঃ। কিন্তু মনকে বশ করার মত ক্ষমতা আমার নেই। চিরটাকাল মানুষের নিষিদ্ধ জিনিসের ওপর লোভ চলে এসেছে আমিও ব্যাতিক্রম নই। এতদিন ম্যাডামকে নিয়ে কিছু ভাবেনি বলেকি এখনও ভাববোনা এরকম তো কোন কথা নেই। আমি পুরুষ উনি নারী এটাই কি সব থেকে বড় সম্পর্ক নয়। 
হাতলটা ছেড়ে বাঁ হাতটাকে ম্যাডামের ডান কাঁধে রাখলাম। একটু কি কেঁপে উঠলো উনি? নাকি আমার মনের ভুল? পিছন থেকে আসা চাপ টাকে আগে যতটা প্রতিরোধ করছিলাম এখন একটু ঢিলে দিলাম ফল হাতে হাতে পেলাম ম্যাডামের শরীরের সাথে পুরোপুরি চেপ্টে গেলাম। 

একেই কি নারী সুখ বলে। না হয়তো আরো কিছু আছে কিন্তু এটা অতুলনীয়। এর জন্য শুধু একটা মহাভারতের যুদ্ধ কেন শত শত যুদ্ধ ঘটতে পারে। নারী শরীরের স্পর্শ সুধার এত পরম সুখের থেকে আর সব সুখই মামুলী মনে হতে লাগলো। মনে হচ্ছে এই ট্রেন যেন না থামে। 
ঠেলাঠেলির আর ট্রেন চলার মধ্যেই যা নড়াচড়া এছাড়া আমি কোনপ্রকার নড়াচড়া করছিনা। দুজনে নীরবে দুজনের শরীর থেকে রুপসুধা শুষে নিচ্ছি। অবশ্য আমি ভাবছি বলেও কি ম্যাডামও তাই ভাবছে। এমন হতে পারে ভীড়ের ফলে ক্লান্তি বোধ করছে অথবা.....

মনে মনে আরও কিছু ব্যাখা হয়তো সাজাতাম কিন্তু তার আগেই ম্যাডাম বুকের কাছ থেকে হাত নামিয়ে আমার কোমরের কাছে জোরে চেপে ধরার মধ্যে এটুকু বুঝলাম যে আগুন লেগেছে। যে আগুনে পোড়ার মত সুখ আর কিছুতে নেই। আমি কি সেই আগুনে পুরতে পারবো। 
ম্যাডামের নীরবতার মধ্যেই অনেক উত্তর লুকিয়ে আছে। আমি কি সেই সঠিক উত্তর খুঁজে বের করতে পারবো। 
হঠাৎ একটা ঘটনায় আমি চমকে উঠলাম। আমার প্যান্টের ডান পকেটে রাখা মোবাইল ফোনটা ভাইব্রেট করার সাথে সাথেই ম্যাডামের আমায় জড়িয়ে ধরা আর কেঁপে ওঠায় আমি অবাক হয়ে গেলাম। হঠাৎ ম্যাডাম মাথা তুলে আমার দিকে তাকালো মুখ দিয়ে একটা ওফঃ উচ্চারণ করেই আমার বুকে ঢলে পড়লো।
সত্যি বলতে সামান্য ভয় পেয়েই গেলাম। হলোটা কি? শরীর খারাপ করছে নাকি। ফোনের ভাইব্রেট করা বন্ধ হয়ে গেছে কে ফোন করছিলো কে জানে ট্রেন থেকে নেমে দেখলেই হবে কিন্তু ম্যাডামকে নিয়ে ত চিন্তায় পড়া গেল।কানের কাছে মুখ নিয়ে এসে মৃদু ডাক দিলাম ম্যাডাম। চুপচাপ কোন শব্দ নেই। নড়াচড়াও করছেনা। আমি আর কিছু বললাম না। বিরা আসুক তারপর দেখা যাবে।
[+] 4 users Like HASIR RAJA 19's post
Like Reply
#3
সুন্দর অগ্রগতি ।
[+] 1 user Likes Peace Bird's post
Like Reply
#4
(08-04-2019, 10:33 PM)Peace Bird Wrote: সুন্দর অগ্রগতি ।

ধন্যবাদ। তোমার সেই উড়ে উড়ে যাওয়া পাখির ছবিখানা কোথায় গেলো ?
Like Reply
#5
ওই অবস্থাতেই দাঁড়িয়ে ছিলাম বেশ কিছুক্ষণ। ট্রেন একটু ফাঁকা হতেই দুজনের মাঝের ফাঁক একটু বাড়ালাম। আমার নড়াচড়াতে ম্যাডামও দেখলাম বুক থেকে মাথা তুলেছে। জিজ্ঞেস করলাম - ম্যাডাম আপনি ঠিক আছেন তো ?

প্রথমে কোন উত্তর নেই একটু বাদে একবার হুম বললেন, মুখ গম্ভীর। একটু ভড়কে গেলাম প্রতিবারের মত এবারও কি বুঝে গেলেন নাকি আমি যেসব ভাবছিলাম একটু আগে। ছিঃ ছিঃ কি লজ্জা। ম্যাডামের কাছে আমি সত্যি ছোট হয়ে গেলাম। উনি নিশ্চয়ই মনে মনে দুঃখ পেয়েছেন। ক্ষমা চাইবো? কিন্তু কি বলেই বা ক্ষমা চাইবো এই বলে যে ম্যাডাম আমি আপনার ওই বড়ো বড়ো দুদুর কথা ভাবছিলাম, আমায় ক্ষমা করে দিন। এ মা আবার ওসব ভাবছি। সত্যি আমি একটা যাতা হয়ে যাচ্ছি। ছিঃ।
শেষের শব্দটা সম্ভবত মুখ দিয়ে প্রকাশ হয়ে পড়েছিলো। ম্যাডাম একবার আমার দিয়ে তাকিয়ে আবার আগের মত বাইরের দিকে দেখতে লাগলেন।

অবশেষে বিরায় ট্রেন থামলো। সবাই নামার পর আমি আগে নামলাম। নেমে ম্যাডামের হাত ধরবো বলে ঘুরতেই ম্যাডাম দেখলাম একি জায়গায়  মাথা ঠেকিয়ে চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে। তড়িঘড়ি আবার উঠে ম্যাডামকে জোরে ডাক দিলাম। ম্যাডাম কি হয়েছে শরীর খারাপ লাগছে। 
-- উম, না। না আমি ঠিক আছি। চলো।
-- আপনি হাঁটতে পারবেন তো?
অদ্ভুত এক দৃষ্টি হেনে আমার দিকে তাকিয়ে রইলেন ম্যাডাম। এ চোখের ভাষা সঠিক ভাবে বোঝা আমার সাধ্য নয়, তবু মনে হলো কিসের যেন এক আকুতি রয়েছে এই চোখে।
-- না আমি যেতে পারবো।
ধরে ধরে নামালাম। স্বাভাবিক ছন্দেই হেঁটে স্টেশনের বাইরে এলেন। 
সামনে রিক্সা স্ট্যান্ড সেদিকেই এগোলাম। রিক্সায় উঠে কোথায় যেতে হবে বলে দিলাম। 

আঃ যায়গাটা একদম বদলায়নি। সেই একই রয়ে গেছে। কলকাতায় যারা থেকে থেকে অসহ্য হয়ে উঠেছে। তাদের এই গ্রাম্য পরিবেশ দারুণ লাগবে। স্টেশনচত্ত্বর ও বাজার পেরোলেই ফাঁকা মাঠের ওপর যখন এসে পড়া যায় তখন চোখ জুড়িয়ে যায়। সবুজ শস্যক্ষেতের দিকে তাকিয়ে আপনা থেকেই মনের গভীরে আবেগ জেগে ওঠে। কলকাতার ধোঁয়াবর্জিত দূষিত বাতাসের থেকে এই গ্রাম্য নির্মল বাতাস যখন প্রাণ ভরে নেওয়া হয় মন আপনা থেকেই নেচে ওঠে।
কতক্ষণ গ্রামের রুপসুধা পান করেছিলাম জানিনা হঠাৎ গার্গী ম্যাডামের দিকে চোখ ফেরালাম। উদাস দৃষ্টিতে তাকিয়ে আছে মাঠের দিকে। চোখের কোনে জল চিকচিক করছে। ভারী অপ্রস্তুত হয়ে পড়লাম। এতো উভয় সঙ্কট। ক্ষমাও চাইতে পারছিনা আবার কিছু বলে যে সান্ত্বনা দেবো সেরকম ভাষাও আমার নেই। নিজেকে ভারী অপরাধী মনে হতে লাগলো। 

যখন পৌঁছালাম বেশ বেলা হয়েছে। সূর্যি মামা একটু পশ্চিম দিকে হেলে পড়েছেন। বাকি রাস্তা দুজনেই নিঃশব্দে এসেছি। মনে হচ্ছে এই কয়েক ঘন্টায় আমাদের মাঝে বিরাট এক প্রাচীর তৈরী হয়েছে যাকে ভেদ করা অসম্ভব। 
ঘরে ঢুকে প্রথমেই দিদার কাছে গেলাম। বিছানায় শুয়ে আছে। আমায় দেখেই সেই প্রাণখোলা হাঁসি মুখময় ছড়িয়ে পড়লো। দাদুভাই তুই, আয় আয় কতদিন পড়ে এলি, হ্যারে এই বুড়ীটাকে কি তোর একদিনও মনে পড়ে না। মেয়েটাকে কতবার বলেছি আমার দাদুভাইকে একবার নিয়ে আসবি। কিন্তু কে শোনে কার কথা। তা হ্যারে বাবা মা ভালো আছে তো। তুই এত রোগা হয়ে গেলি কি করে। খাওয়া দাওয়া কি ঠিক করে করছিসনা। 
-- উফঃ দিদা আমায় কিছু বলতে দেবে, হেঁসে বলে উঠলাম। শরীরটা তো খারাপ। এখন বেশি কথা বোলোনা। 
-- তুই চুপ কর। মাথায় ঢ্যাঙা হয়েছিস বলে মুখে খুব খই ফুটছে। তা এবার ত একটা নাতবৌ দেখতেই হচ্ছে আমার দাদুভায়ের জন্য। 
-- দিদা আবার তুমি সেই শুরু করলে।
-- আচ্ছা আচ্ছা আর বলবোনা। তা হ্যারে একা এলি বুঝি। 
তাইতো ম্যাডামকে তো দেখছিনা। ঘরে ঢুকে আমি সেইযে দিদার কাছে এলাম তারপর এখনও এ ঘরে এলোনা। গেলো কোথায়। তবে কি সত্যি শরীরটা খারাপ। দিদাকে আশ্বস্ত করে বললাম - না দিদা ম্যাডামের সাথে এসেছি। 
-- তাই ভাবি ওর ত আজ আসার কথা। আচ্ছা এখন যা হাত মুখ ধুয়ে খেয়ে দেয়ে বিশ্রাম নে। ললিতা রান্না করে আমায় খাইয়ে এইসবে গেলো। যদি কিছু লাগে গার্গীকে বলিস। আমায় ডাক্তার কি যে ঔষুধ দিয়েছে খালি ঘুম পায়।
-- ওসব নিয়ে ভেবোনা দিদা। তুমি এখন বিশ্রাম নাও একটু ঘমাও।

উঠে পড়লাম, আগে ম্যাডামকে খোঁজা দরকার। হলোটা কি ম্যাডামের। হাসি খুশি মানুষটা গম্ভীর হয়ে আছে এটা মেনে নেওয়া যায়না। পাশের ঘরটাতেই ম্যাডাম থাকেন, দরজা খোলা ভিতরে ঢুকলাম, ঘর খালি। ঘরের সাথেই এটাচ বাতরুম সেখান থেকে জল পড়ার শব্দ পেলাম। একটু এগিয়ে গেলাম। দরজার ওপর হাত চাপড়াতে গিয়ে একটু ভাবলাম ডাকবো? দ্বিধা সরিয়ে হাত ঠেকালাম আশ্চর্য দরজা খুলে গেলো। ভিতরে তাকাতে অবাক হয়ে গেলাম। একি, ম্যাডামের এই অবস্থা কেনো?
[+] 3 users Like HASIR RAJA 19's post
Like Reply
#6
Read it earlier.
Repped you.
Carry on.
Like Reply
#7
পড়া গল্প। তবুও ভালো লাগচ্ছে।
Like Reply
#8
অঝোড় ধারায় জল পড়ছে সাওয়ার থেকে। ম্যাডাম হাঁটুর ওপর মাথা গুঁজে বসে আছে বাতরুমের মেঝেতে, পরনে যে শাড়ীটা পড়ে এসেছিলেন সেটাই আছে।

ছুটে ভিতরে গেলাম। ম্যাডামের দুকাঁধে হাত দিয়ে মৃদু একটু ঝাঁকুনি দিয়ে বললাম একি আপনি এইভাবে বসে আছেন। কি হয়েছে, শরীর খারাপ লাগছে?
ম্যাডাম মাথা তুললেন। চোখের কোণে জল টলমল করছে। আমার চোখে চোখ রেখে আকুতি ভরা কন্ঠে বললেন - কেন, কেন তুমি আমার সাথে এমনটা করলে। 
নিজেকে আর ঠিক রাখতে পারলাম না। নিস্তেজ মনে হলো নিজেকে। পায়ের তলা থেকে যেন কেউ জমি কেড়ে নিয়েছে। ধপাস করে বসে পড়লাম। মাথা নীচু করে বললাম - আমি জানি না ম্যাডাম আমি আপনার কাছ থেকে কোন মুখে ক্ষমা চাইবো। সত্যি আমি খুব নীচ। নিজেকে আমার খুব ছোট মনে হচ্ছে। কিন্তু বিশ্বাস করুন যা হয়েছে তার জন্য আমি সত্যি লজ্জিত আর অনুতপ্ত। 

বেশ কিছুক্ষন কেটে গেছে, দুজনেই চুপ। হঠাৎ আমার হাতে ম্যাডামের হাতের স্পর্শ পেয়ে চমকে তাকালাম। আমার হাতটা নিজের হাতে রেখে মৃদু কন্ঠে বললেন যা করেছো তার জন্য কি তুমি সত্যি অনুতপ্ত।
-- হ্যাঁ ম্যাডাম, কথা দিচ্ছি ভবিষ্যতে কোনদিন আমার এইরকম ব্যবহার আপনি আর দেখতে পাবেন না।

বেশ কিছুটা সময় পর হঠাৎ ম্যাডাম বলে উঠলেন আর আর আমি যদি তোমায় ওই ভুলটা আবার করতে বলি।
চমকে ম্যাডামের চোখের দিকে তাকালাম। - ম্যাডাম। গলাটা কেঁপে উঠলো। এসব আপনি কি বলছেন।
-- ঠিকই বলছি। আমার মুখটাকে দুহাতে পদ্মফুলের মত ধরে বলে উঠলো, হ্যাঁ রাজ ঠিকই বলছি। পনেরো বছর, আমি নিজেকে যন্ত্রের মত চালিয়েছি। ও মারা যাবার পর সবকিছু নিজের হাতে খুন করার চেষ্টা করেছি। কিন্তু পারিনি মনের ভিতর ভালোবাসার অসীম ক্ষুদা আমায় কুড়ে কুড়ে খেত। দাঁতে দাঁত চেপে সহ্য করেছি সেই যন্ত্রণা। কোনদিন একবারের জন্যও বিপথে যাবার চেষ্টা করিনি। কিন্তু আর পারছিনা রাজ এবার আমি ক্লান্ত। রাজ আমি ভালোবাসার কাঙাল। নিজের মনের মধ্যে যে কঠোর প্রাচীর তৈরী করেছিলাম যা কেউ ভাঙতে পারেনি তা তুমি এক লহমায় ভেঙে দিয়েছো। আমায় কি তুমি আপন করে নেবে। পারবে আমায় ভালোবাসার সুখ সাগরে ভাসাতে। 

সম্ভবত কিছু একটা বলতে চেয়েছিলাম কিন্তু পারলাম না। অস্ফুট একটা শব্দ বের হলো শুধু গলা থেকে। গলাটা শুকিয়ে গেছে, জিভে একটা আড়ষ্ট ভাব। আমি কি ভয় পাচ্ছি? এগুলো কি ভয়ের লক্ষণ নাকি উত্তেজনার? নাকি এটাই ভালোবাসার টান? 
সময় থাকেনা থেমে। বয়ে চলতে দাও তাকে। কিন্তু আমার কাছে সে যেন থেমে গেছে। কানের ভিতর হুমমমম জাতীয় একটা শব্দ একটানা হয়ে চলেছে। চারিপাশ কেমন নিস্তদ্ধ মনে হচ্ছে। দুজনে দুজনার চোখের দিকে একভাবে তাকিয়ে আছি। ম্যাডামের চোখের জল গাল বেয়ে গড়িয়ে পড়ছে। অপূর্ব মাধূর্যতে ভরে উঠেছে ওনার মুখ।
ভগবানের সর্বশ্রেষ্ট সৃষ্টি এই নারী। যার কাছে সব মূল্যবান জিনিসই তুচ্ছ। কোনকিছু দিয়েই এর তুলনা চলে না। 
ম্যাডামের বয়স হয়েছে কিন্তু মুখের লাবন্য এতটুকু কমেনি। ওই জলটলমলে চোখে কত না পাওয়ার বেদনা লুকিয়ে আছে তবু কি শান্ত ওই দৃষ্টি কত শান্তির নীড়। ফর্সা গালে লালের ছোপ যা মুখমন্ডলকে আরো মোহময় করে তুলেছে। থিড়ি থিড়ি কাঁপা ওই ঠোঁটের দিকে তাকালে নিজের স্বত্বাকে হারিয়ে ফেলতে হয়। 
না, আর পারলাম না। গালের দুপাশ ধরে বুড়ো আঙুল দিয়ে চোখের জল মুছিয়ে কপালে একটা ছোট চুমু এঁকে দিলাম। -- পারবো। পারবো আপনাকে নিয়ে যেতে ভালোবাসার সুখ সাগরে। হারিয়ে যাবো ভালোবাসার গহীন বনে। হবেন আমার সাথী? ধরবেন আমার হাত?
-- ধরবো। মৃদু কন্ঠে বলে উঠলেন।
আর কোন কথা নেই। ঠোঁটটাকে এগিয়ে নিয়ে গেলাম। একটু অপেক্ষা করলাম। দুজনের নিঃশ্বাসই তীব্র ভাবে পড়ছে। মুখের ওপর গরম শ্বাস অনুভব করলাম। আস্তে করে নিচের ঠোঁটকে ঠোঁট দিয়ে স্পর্শ করলাম। একটু কেঁপে উঠলেন ম্যাডাম। ওপর দিকে তাকিয়ে দেখলাম ওনার চোখ বন্ধ। ঠোঁট ছেড়ে দিলাম। একভাবে মুখের দিকে তাকিয়ে থাকলাম। ফুঃ দিলাম মুখের ওপর, চোখ খুললেন উনি। মুচকি হেঁসে মাথা নীচু করলেন। থুতনি ধরে মাথা তুলে ঠোঁট চেপে ধরলাম ঠোঁটে, তীব্রভাবে চুসতে লাগলাম, জিভের খেলায় দুজনে মেতে উঠলাম। সময়ের জ্ঞান নেই দুজন দুজনকে ধরে ভালোবাসায় মেতে উঠেছি। একটু পরে ঠোঁট ছাড়লাম, সারা মুখে চুমু খেলাম। আবার ঠোঁটে ফিরে এলাম উপর্যপরি তীব্র চোষণে পাগল করে তুললাম। ডান হাতটাকে নীচে নামিয়ে মাইয়ের ওপর রাখলাম। একটু একটু চাপ দিতে লাগলাম ব্লাউজের ওপরে দিয়েই। প্রথমে বাম দিক তারপর ডানদিক শাড়ী ব্লাউজের জন্য ঠিক যুৎসই হচ্ছেনা। ঠোঁট ছেড়ে উঠে দাঁড়ালাম ম্যাডামের কাঁধ ধরে দাঁড় করালাম। আবার ঠোঁটে চুমু খেলাম। গলায় মুখ নামিয়ে এনে চেটে দিলাম। শাড়ির আঁচল ধরে টানলাম নামলোনা। বুঝলাম না ঠিক কি হচ্ছে। আমার অবস্থা বুঝে ম্যাডাম কাঁধের কাছে আটকে রাখা পিন খুলে দিলো। গড়িয়ে পড়লো আঁচল মেঝেতে। 
ব্লাউজে ঢাকা বুকের দিকে তাকালাম। মুখ নামিয়ে এনে গলায় চাটতে শুরু করেছি ততক্ষনে। ব্লাউজের উপর দিয়ে মাইয়ে মুখ দিলাম। একহাতে একটা মাই ধরে টিপতে লাগলাম। 
আনাড়ী হাতে একটা একটা করে ব্লাউজের হুক খুললাম কোনমতে। ব্রায়ে ঢাকা মাই দেখে পাগল হয়ে গেলাম। পিছন দিকে হাত নিয়ে গিয়ে ব্রায়ের হুক খোলার চেষ্টা করলাম, পারলাম না। ম্যাডাম আমার অবস্থা দেখে হেঁসে ফেললেন। নিজেই হাতটা পিছনে নিয়ে হুকটা খুললেন। 
দুধগুলো যেন ব্রা খোলার অপেক্ষাতেই ছিল লাফিয়ে বাইরে চলে এলো।
দুধগুলো একটু নিম্নমুখী হলেও এখনও বেশ আঁটোসাটো। খয়েরী রঙের বোঁটায় ফর্সা দুধটা অবিস্মরণীয় সুন্দর মনে হলো আমার কাছে। মুখটা নামিয়ে আনলাম দুধের কাছে, নাকটা দুধের ঠিক মধ্যিখানে রেখে প্রাণ ভরে ঘ্রাণ নিলাম। দুহাতে দুটো দুধকে নীচথেকে ধরে উপর দিকে তুললাম। তুলোর মত নরম মনে হলো আমার কাছে। নরম মাংসে আঙুল দেবে যাচ্ছে। আয়েশ করে টিপতে লাগলাম। মুখটা নিয়ে গেলাম বোঁটার কাছে। মুখটা সরু করে ঠিক বোঁটার ওপর ফুঃ দিলাম। 
--উমমমম রাজ কি করছো। ম্যাডামের মুখ দিয়ে কাকুতি বেরিয়ে এলো।
জিভ ছোঁয়ালাম বোঁটায়।একটু জিভ দিয়ে খুঁচিয়ে দিলাম। খারা হয়ে গেছে দুই বোঁটাই। মুখটা সরু করে শুধু বোঁটাটা মুখে পুড়ে নিলাম। চুষতে লাগলাম বাচ্চাদের মত।
--ওওওওওওওফফফফফ রাজ ওওওওও। 
বাম বোটা ছেড়ে ডান বোঁটায় মুখ দিলাম। মুখের মধ্যে ঢুকিয়ে চোষা ও জিভের খেলা চালিয়ে গেলাম। একহাত অন্য দুধে রেখে টিপতে লাগলাম বোঁটাটাকে দুআঙুলে রগড়াতে লাগলাম। অন্যহাত পেটের ওপর সুরসুরি দিতে লাগলাম। নাভির চারপাশে আঙুল দিয়ে বোলাতে লাগলাম। 
এইভাবে বেশ কিছুক্ষন চললো পালা করে দুই বোঁটাকেই আদর করেছি। লালায় মাখামাখি হয়ে আছে। এবার মুখটা আরো নীচে নামাতে লাগলাম। পেটের ওপর জিভ দিয়ে চাটতে লাগলাম। নাভির কাছে জিভ টাকে সরু করে নাভির ভিতর চালান করে দিলাম। এদিকে জিভ দিয়ে পেটচোষন অন্যদিকে দুহাতে শাড়ি খুলতে ব্যাস্ত হয়ে পড়লাম। পেটের মধ্যে গুঁজে রাখা শাড়ির অংশটা বার করে পাটে পাটে খুলে ফেললাম। এখন শুধু পেঠিকোট পড়ে দাঁড়িয়ে আছে ম্যাডাম। উঠে পড়লাম, মুখোমুখি দাড়িয়ে ম্যাডামের ঠোঁটটা মুখে পরে নিলাম। ডানহাতে পেটিকোটের দড়িটা টান দিতেই সেটা খুলে নীচে পড়ে গেল। প্যান্টির ওপর দিয়েই গুদটাকে অনুভব করতে চেষ্টা করলাম। ভিজে গেছেন পুরো ম্যাডাম। প্যান্টির ইলাস্টিকের মধ্যে দিয়ে হাত গলিয়ে দিলাম। ভিতরে চুলের জঙ্গলে তল্লাশি করে গুদের চেরাটা খুঁজে পেলাম। একটা আঙুল সেখানে রাখতেই ম্যাডাম গুঙিয়ে উঠলেন - রাজ উমমমমমম আমি আর পারছিনা উফফফফফফফ।
হাতটা বের করে নিলাম। হাঁটু গেড়ে বসে কোমরের দুদিকে প্যান্টির ইলাস্টিক আঙুল দিয়ে ধরে হিড় হিড় করে নামিয়ে দিলাম।
এক থোকা বালের জঙ্গল। গুদের জলে ভিজে চপচপ করছে, নাকটা নিয়ে গিয়ে গভীর এক নিঃশ্বাস নিলাম। আঃ মাতাল করা গন্ধ। দুহাতের বুড়ো আঙুল দিয়ে চেরাটা ফাঁক করলাম। ভিতরে অংশটা লাল হয়ে আছে নাকটা পুরো ফুটোর কাছে নিয়ে গেলাম গন্ধ নিলাম। আঃ গন্ধেই মন নেচে উঠলো। জিভটা বের করে নীচ থেকে ওপরের দিকে একবার চাটতেই ম্যাডাম আমার মাথার চুল ধরে গুদের ওপর চেপে ধরলেন। মাথা নড়ানোর আর অবকাশ পেলাম না। নাক-গুদের চুলের মধ্যে, মুখ-গুদের মধ্যে থেবরে বসে গেলো। নিঃশ্বাস নেওয়াই দুস্কর হয়ে উঠলো। তবে রে দেখাচ্ছি মজা। জিভ আর মুখ দিয়ে গুদের মধ্যে তীব্র চোষন শুরু করলাম। দুটো হাত উপরে তুলে মাইদুটোক চটকাতে শুরু করলাম। ম্যাডামের পা থরথর করে কাঁপতে শুরু করলো। আর পারলোনা ম্যাডাম। তীব্র একটা ঝাঁঝালো মিষ্টি গন্ধ নাকে আসার সাথে সাথে গুদের ভিতর থেকে জলের স্রোত এসে আমার মুখে লাগলো। দ্বিধা না করে সবটাই পেটে চালান করতে শুরু করলাম।
ওওওওওওওওওওওওওওওওওও মাগো, রাজ আমায় ধরো বলতেই ম্যাডাম হুমড়ি খেয়ে আমার কাঁধে লুটিয়ে পড়লেন। হাঁফ ছেড়ে বাঁচলাম। 
জোড়ে জোড়ে কিছুক্ষণ শ্বাস নিলাম ওই অবস্থায়। তারপর ম্যাডামকে পাঁজাকোলা করে তুলে ঘরে এসে বিছানায় শুইয়ে দিলাম তোয়ালে নিয়ে সারা শরীর মুছে দিলাম।
[+] 5 users Like HASIR RAJA 19's post
Like Reply
#9
পোস্ট করার জন্য ধন্যবাদ। দারুন ।
Heart    lets chat    Heart
Like Reply
#10
গসিপে গল্পের শেষে আমি বলেছিলাম শেষটা নিয়ে হয়তো পরে কিছু ভাববো। সেইসময় তাড়াহুড়োর মধ্যে লেখাটা আমার নিজের ঠিক মনোপুতঃ হয়নি।


একদিন দেখি হঠাৎ করেই গসিপ বন্ধ হয়ে গেছে। এক পুরানো পাঠকবন্ধু অনি দাস এই সাইটের হদিশ দেয়। তোমায় ধন্যবাদ ভাই অনি তার জন্য। 

(এই গল্পের কিছু জায়গায় সামান্য পরিবর্তন করেছি দ্বিতীয় ভাগ লেখার সুবিধার্থে। দ্বিতীয় ভাগটা লিখতে শুরু করেছি। গসিপের মতো এখানেও পাঠকদের পাশে পেলে গল্পের দুটো পর্বই শেষের দোড়গোড়ায় পৌছে যাবে।)

ধন্যবাদ
Like Reply
#11
দুজনেই ভিজে একসা। একটা তোয়ালে এনে ম্যাডামের সারা শরীর মুছে দিলাম। নিজের টিশার্ট আর প্যান্ট খুলে বাতরুমে গিয়ে রেখে আসলাম। তোয়ালেটা জড়িয়ে নিলাম ।

নগ্ন শরীরে ম্যাডামকে ঠিক পরীর মত লাগছে। এ বয়সেও শরীরের বাঁধুনি অটুট। যেখানে যতটুকু মেদ দরকার সেখানে ঠিক ততটুকুই আছে। আমি বেশি রোগা মেয়েদের একদম দেখতে পারি না। কলেজে এমন অনেক মেয়েই আছে যারা ডায়েটের নামে এমন বাড়াবাড়ি শুরু করে যে শুকিয়ে শুটকি মাছ হয়ে যায়। এমন পাগলামোর কোন মানে হয় না। 
--কি দেখছো ওইভাবে। 
ম্যাডামের কথায় হুশ ফিরলো।
-- আপনাকে। 
-- আগে দেখোনি বুঝি।
-- দেখলেও আজকের মত মোহনীয় কামরুপী আগে ছিলেন না। তাই আজ আপনার থেকে চোখ ফেরাতে পারছি না।
হেঁসে ফেললেন ম্যাডাম। হাত বাড়িয়ে ডাকলেন আমায়। এগিয়ে গেলাম কাছে। পাশে বসিয়ে গলা ধরে নিজের মুখের কাছে নিয়ে গেলেন। কপালে একটা চুমু খেলেন আমার। আমি ঠোঁট এগিয়ে দিলাম ম্যাডামের ঠোঁটের কাছে। দুজনের ঠোঁট মিলেমিশে একাকার হয়ে গেলো। বেশ কিছুক্ষন এভাবে জিভ আর ঠোঁটের খেলা চলতে থাকলো। ম্যাডামের পাশে কাত হয়ে শুয়ে পড়লাম। ডান হাতটা গুদের কাছে নিয়ে গিয়ে চুলের মধ্যে আঙুল নিয়ে খেলা করতে লাগলাম। মুখ নামিয়ে আনলাম গলায় চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম। হঠাৎ মনে পড়লো মেয়েদের বগল চাটতে দেখেছি পানুতে এতক্ষন যা যা করেছি তা সবটাই পানুবিদ্যার ফল। ম্যাডামের হাতদুটো তুলে ধরলাম সামান্য চুল রয়েছে। মুখ নামিয়ে আনলাম একটু ঘামের গন্ধ সাথে মেয়েলি সুবাস টের পেলাম। জিভ দিয়ে চাটতে শুরু করলাম। 
-- এই এই এই কি করছো। এই ছাড়ো আমার কিন্তু কাতুকুতু লাগছে। এই বদমাশ ছাড়ো আগে। ইস ওখানে কেউ মুখ দেয়।হি হি করে হেঁসে উঠলো ম্যাডাম। 
আমার মাথা ধরে বগল থেকে তুলে দিলেন। মুখের কাছে মুখ নিয়ে গেলাম। -- পাগল ছেলে ওখানে কেউ মুখ দেয়।
আমি কোন কথা বললাম না। ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে দুদুর কাছে মুখ নামিয়ে আনলাম। একটা দুদুর যতটা পারলাম মুখে পুরে নিলাম। ডান হাত অন্য মাইটাকে দলাই মলাই করতে লাগলাম। কিছুক্ষন পরে অন্য মাইতে মুখ দিলাম। হাতটাকে গুদের চেরাতে নিয়ে এসে মধ্যমাটা ঢুকিয়ে দিয়ে বুড়ো আঙুল দিয়ে ক্লিটোরিসের ওপর ঘষতে লাগলাম।
একসাথে দুদুতে গুদে ঝড় উঠতেই ম্যাডাম কঁকিয়ে উঠলো। 
উমমমমমমম আহহহহহহহহ রাজ আরো জোরে চোষো ছিঁড়ে ফেলো ওগুলো। উফফফফ হ্যাঁ হ্যাঁ ওইভাবে ওইভাবে আঙুলটা ঘষো রাজ। থেমোনা রাজ। উফফফফফ আমি পাগল হয়ে যাব। আহহহহহহহহ।
বেশ কিছুক্ষন এইভাবে চালালাম। গুদের ভিতর বন্যা বইছে যেন এত রস বেরোচ্ছে। 
-- ওওওওও আর পারছিনা রাজ এবার কিছু করো। উফফফফফফফ কিছু করো রাজ। আমি পাগল হয়ে যাবো।
উঠে পড়লাম,ম্যাডামের পায়ের কাছে গিয়ে পা দুটো দুদিকে ছড়িয়ে দিলাম গুদের পাপড়ি দুটো খুলে গুদটা হাঁ হয়ে আছে। চোষার লোভটা সামলাতে পারলাম না। মুখ নামিয়ে এনে বাটি থেকে ঝোল টানার মত গুদের মধ্যে মুখ লাগিয়ে রস টানতে লাগলাম। জিভ দিয়ে গুদের ভিতর খেলাতে লাগলাম।
-- উফফফফফফফ ওফফফফফফফফ রাজ। মাগোওওওওওও ঢোকাও সোনা এবার আমি আর পারছি না। 
একটানে তোয়ালেটা খুলে ম্যাডামের শরীরের ওপর উঠে আসলাম। একহাতে বাঁড়াটাকে ধরে গুদের মুখে নিয়ে আসলাম। দিলাম একটা ঠেলা আনাড়ীর মত। পিছলে বেরিয়ে গেল। ম্যাডাম হাত নামিয়ে বাঁড়াটাকে গুদের মুখে রেখে বললো চাপ দাও। দিলাম জোরে একটা ঠাপ। বাঁড়াটার অনেকটাই ঢুকে গেলো ভিতরে। 
ওওওওওওওও মাগোওওওওও আস্তে রাজ। আস্তে করো।
একটু অপেক্ষা করলাম। তারপর আবার একটা চাপ দিলাম। পুরো বাঁড়াটাই গুদের ভিতর হারিয়ে গেল। ধিমি তালে চুদতে লাগলাম ম্যাডামকে। নরম মাংসের গহ্বরে বাঁড়ার আনাগোনা চলছে। চরম সুখ যদি কিছু থেকে থাকে তাহলে বোধহয় এটাই। গতি বাড়ালাম একটু।বাঁড়াটাকে পুরোটা বের করে দ্রুত জোরে ঠেসে ধরছি। ম্যাডাম আমার মাথার চুল দু হাতে আকড়ে ধরে ঠোঁটটাকে মুখে পুরে নিল। একনাগাড়ে বিরামহীন ঠাপ চালিয়ে যেতে লাগলাম। দুজনেই ঘামে পুরো ভিজে গেছি। কিছুক্ষন পরেই বাঁড়াটা টনটন করে উঠলো। আর পারলাম না ধরে রাখতে তীব্র বেগে কয়েকটা ঠাপ মেরে বাঁড়াটাকে গুদের মধ্যে গায়ের জোরে ঠেসে ধরে নেতিয়ে পড়লাম ম্যাডামের শরীরে। ঝলকে ঝলকে গরম বীর্য গুদের ভিতর ঝরতে লাগলো। ম্যাডাম চার হাত পায়ে আমায় জড়িয়ে তলা থেকে দুটো ঠাপ মেরেই চোখ উল্টে নেতিয়ে পড়লো। লক্ষ করলাম গুদের মধ্যে গরম জলের আগমন।
[+] 4 users Like HASIR RAJA 19's post
Like Reply
#12
আহ! ম্যাডাম
Heart    lets chat    Heart
Like Reply
#13
খিদেয় পেট চোঁ চোঁ করছে। সেই সকালে বাড়ি থেকে খেয়ে বেড়িয়েছি ম্যাডামও কিছু খাননি। এবার কিছু খাওয়া দরকার। ম্যাডামকে ডাকতে গেলাম পারলাম না মুখের ওপর কিছু আটকানো আছে যার জন্য কথা বলতে পারছিনা।আরে ম্যাডাম, ম্যাডাম কোথায়? হুড়মুড় করে এক লহমায় সব মনে পড়ে গেলো। এই ঘরটা বদ্ধ অন্ধকার আমায় এরা কোথায় নিয়ে এসেছে। মাথায় প্রচন্ড যন্ত্রনা অনুভব করলাম। হঠাৎ করে কি যে সব হয়ে গেলো মাথার মধ্যে তালগোল পাকিয়ে যাচ্ছে। 



অনেকক্ষন হয়ে গেছে দুজনে জড়াজড়ি করে শুয়ে আছি। শরীরে কামের উত্তাপ অনেক আগে নেমে গেছে তবু ছাড়তে মন চাইছে না। এই জড়িয়ে থাকাতেই উষ্ণতা ছড়িয়ে পড়ছে সারা শরীরে। একটা ভালোলাগার আবেশ মেখে রয়েছে।
-- এই অন্ধকার হয়ে আসছে এবার ওঠো। মা উঠে পড়বে এবার। খিদেও পাচ্ছে। সকাল থেকে তুমিতো কিছু খাওনি, খিদে পায়নি?
-- একদম না এতক্ষন আপনার রুপসুধা পান করে আর (গুদের কাছে হাত নিয়ে গিয়ে একটা আঙুল ভিতরে ঢুকিয়ে রসে ভিজিয়ে বের করে এনে বললাম) আর এটা খেয়েই পেট ভরে গেছে।
-- তবে রে দুষ্টু। পিঠে ছোট একটা কিল পড়লো।
দুজনেই হেসে ফেললাম।

গার্গীইইইইইইইইইইই......
দিদার চিৎকারে দুজনেই চমকে উঠলাম। পাশের ঘর থেকে দিদার চিৎকার আসছে। দুজনেই ধড়মড়িয়ে উঠে পরলাম। ম্যাডাম একটা নাইটি শরীরে কোনরকমে পরে ছুটে গেল পাশের ঘরে। আমিও একটা তোয়ালে পেঁচিয়ে দৌড়োলাম। দরজার সামনে পৌছেই আমি হতভম্ব হয়ে গেলাম।
সারা ঘর রক্তে ভেসে যাচ্ছে। দিদা মেঝে পরে আছে। দুজন ছুরিহাতে লোক ঘরের মধ্যে রয়েছে মুখটা ঠিক বোঝা যাচ্ছেনা। একজন ম্যাডামের দুটো হাত পিঠমোড়া করে গলায় ছুড়ি ধরে দাঁড়িয়ে আছে। অন্যজন ছুড়ি বাগিয়ে আমার দিকে এগিয়ে আসছে। হতভম্ব ভাবটা হঠাৎ কেটে গেল, ডান পাটা খানিকটা পিছনে নিয়ে এলাম, লোকটা কাছাকাছি আসতেই মুখ লক্ষ করে সজোড়ে একটা ঘুষি মারলাম। ছিটকে পরে গেলো লোকটা। নাক দিয়ে গলগল করে রক্ত বেরোতে লাগলো।ম্যাডামের গলায় ছুরি ধরা লোকটা ম্যাডামকে ঠেলে ফেলে দিয়ে আমার দিকে এগিয়ে এলো ডান হাতে ছুরি বাগিয়ে মাথার ওপর তুলে সজোরে আমার ওপর নামিয়ে আনলো। তড়িৎগতিতে বাম দিকে হেলে গেলাম। বাম হাতে ঘুষি বাগিয়ে লোকটার কোমরের ঠিক ওপরের নরম মাংসে সজোরে বসিয়ে দিলাম। ওফঃ বলে একটা শব্দ বেরিয়ে এলো লোকটার মুখ দিয়ে কিন্তু বেশ শক্তিশালী বলতে হবে লোকটাকে। ক্যারাটে ক্লাসে কোন প্লেয়ার আমার হাতের এই শর্টটা খেয়ে উঠে দাঁড়াতে পারে না। লোকটা কিন্তু শুধু ওই ওফঃ ছাড়া আর কিছুই করলোনা। পুনরায় বীর বিক্রমে এগিয়ে এলো। ছুরিটা ছিটকে পড়ে গেছে দূরে। দু হাত মুঠো করে ডান হাত মুখের সামনে চালিয়ে দিল। মাথাটাকে দ্রুত পিছনে হেলিয়ে সেই মার প্রতিরোধ করলাম। না আর লোকটাকে সুযোগ দেওয়া যাবে না। দ্রুত দুটো হাত কাটারীর মত তুলে গলা আর ঘাড়ের সংযোগস্থলে বসিয়ে দিলাম। সেইসাথে সঙ্গে সঙ্গে গলার খাদ্যনালীর কাছে প্রচন্ড জোরে ঘুসি মারলাম।  জীবনে কোনদিন এই শর্টটা কারোর ওপর প্রয়োগ করিনি। তবে জানতাম কায়দা করে ঠিকসময় ঠিকভাবে ডেলিভার দিতে পারলেই কেল্লাফতে। পিছন ঘুরে আর তাকাতে হবে না। আর হলো তাই লোকটা গলা ধরে কাটা কলাগাছের মত পরে গেলো। একটু হাঁফিয়ে গেছিলাম উত্তেজনার কারণে তাছাড়া পেটেও কিছু নেই। খানিক নিশ্চুপ দাঁড়িয়ে রইলাম তারপর ছুটে দিদার কাছে এগিয়ে গেলাম। নীচু হয়ে হাতটা তুলে ধরলাম, না বেঁচে আছে অজ্ঞান হয়ে গেছে শুধু।--- দিদা দিদা বলে দুবার ডাক দিলাম। সামনে কোনো আঘাতের দাগ নেই। পিছনটা দেখতে যাবো ওমনি
রাজজজজজজ... ম্যাডামের চিৎকারে ওপরে মুখ তুললাম। ম্যাডাম আমার পিছন দিকে তাকিয়ে আছে। ম্যাডামের দৃষ্টি লক্ষ করে পিছনে ঘোরার সাথে সাথেই মুখের ওপর প্রচন্ড জোরে একটা আঘাতে চোখে অন্ধকার দেখলাম। জ্ঞান হারানোর আগে শুধু এইটুকু লক্ষ করলাম এ তৃতীয় ব্যাক্তি। অন্য দুজনের মত মুখোশ পরে নেই পোশাক আশাকও উচ্চমানের আর লোকটা আমার চেনা।
[+] 2 users Like HASIR RAJA 19's post
Like Reply
#14
Font color change korle valo hoto. Lekha valoi egosse.waiting for next update
Like Reply
#15
(11-04-2019, 10:15 PM)Odrisho balok Wrote: Font color change korle valo hoto. Lekha valoi egosse.waiting for next update

ধন্যবাদ। রঙটা সাধারণ কালোই রাখলাম।
[+] 1 user Likes HASIR RAJA 19's post
Like Reply
#16
(09-04-2019, 04:51 PM)pcirma Wrote: Read it earlier.
Repped you.
Carry on.

(09-04-2019, 05:39 PM)Sahib Wrote: পড়া গল্প। তবুও ভালো লাগচ্ছে।

(10-04-2019, 02:08 PM)thyroid Wrote: পোস্ট করার জন্য ধন্যবাদ। দারুন ।
অসংখ্য ধন্যবাদ তোমাদের।  কিছুটা পরিবর্তন পাবে লেখায়।
Like Reply
#17
সময়ের কোন জ্ঞান নেই কতক্ষন যে এখানে এভাবে আছি তার কোন হিসাব নেই। ঘরটা ভীষন অন্ধকার একটাও ফোকর নেই যেখান দিয়ে বাইরের আলো প্রবেশ করতে পারে। এখন কি রাত না দিন। আমায় সম্ভবত একটা চেয়ারে বসিয়ে হাতটাকে পিছমোরা করে বাঁধা হয়েছে পাটা চেয়ারের পায়ার সাথে বাঁধা। কয়েকবার দুহাত পেঁচিয়ে বাঁধন খোলার চেষ্টা করলাম পারলাম না, এ বজ্রবাঁধুনি এইভাবে খোলা সম্ভব নয়। খিদেতে পেট জ্বলছে ছোট থেকেই খিদে আমি একদম সহ্য করতে পারিনা। 
হাল ছেড়ে দিলাম। ধূর শালা আর ভাববোইনা খিদের কথা, নিজের মনে গালাগাল দিয়ে উঠলাম।
মনটা অন্যদিকে  নিয়ে যাওয়ার চেষ্টা করলাম। মাথাটা ঠান্ডা করে ভাবতে শুরু করলাম এসব কেন হচ্ছে আমার সাথে, আমি ত কারোর কোনদিন কোনপ্রকার ক্ষতি করিনি। তবে আমায় কেন ধরে রেখেছে এরা। আর ওই লোকটা, জ্ঞান হারাবার আগে ওই একঝলক দেখেই বুঝতে পেরেছিলাম লোকটা আমার চেনা কিন্তু কিছুতেই মনে করতে পারছিনা কোথায় কখন দেখেছি লোকটাকে।
স্মৃতির দরজায় বারবার আঘাত করতে লাগলাম। মনে পর, মনে পর, মনে পর, মনে পর। 
বিদ্যুৎচমকের মত হঠাৎ একটা ঘটনা মনে পড়ে গেলো।
বছর দুয়েক আগের কথা।


দিল্লীর তাল্কাতোর স্টেডিয়ামে আই.কে.ইউ এশিয়ান ক্যারাটে চ্যাম্পিয়নশিপে আমি অংশগ্রহন করতে গেছি। 
ছোটবেলায় গুরুকুলে ক্যারাটে প্রশিক্ষন তারপর কলকাতাতেই বিভিন্ন টুর্ণামেন্টে অংশগ্রহন করেছি। এইবারের ম্যাচটা আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ কেননা এটা আমার প্রথম জাতীয় লেভেলের এত বড় স্টেজে খেলা। বাড়ী থেকে এখানে আসতে বাবা মা মৃদু একটু আপত্তি প্রথমে তুলেছিলো কিন্তু বারণ করেনি। বাবার কাছ থেকে এই বিষয়ে ছোট থেকেই উৎসাহ পেয়ে এসেছি। তাই কোনরকম বাধা আমার ওপর আসতে দেয়নি।

টুর্নামেন্ট শুরু হওয়ার দুদিন আগে দিল্লীতে পৌছে গেলাম। আমার সাথে আমার ট্রেনার ও আরো কিছু অংশগ্রহনকারীরা এসেছে। রাতে দিল্লীতে পৌছে সোজা হোটেলে চেকইন করেছি। বাবার এই একটা নির্দেশ আমায় পালন করতে হবে আসার আগে বলে দিয়েছে বিনা প্রয়োজনে কখনই যেন হোটেল থেকে না বেরোই আর ট্রেনার ছারা কোথাও যাওয়া চলবে না। একা যেন কোনপ্রকারেই ঘরের বাইরে পা না রাখি। মেনে নিয়েছিলাম সবকিছুই কিন্তু কেন এই সতর্কতা জিজ্ঞেস করেও সন্তোষজনক উত্তর পাইনি।
দুদিন পরেই আমার খেলা তাই নিজের প্রস্তুতি নিতেই ব্যাস্ত হয়ে পড়লাম। 

খেলার দিন একটু আগেই স্টেডিয়ামে চলে গেলাম। রাজ্যের বিভিন্ন জায়গা থেকেই খেলোয়াররা অংশগ্রহন করতে এসেছে। সমস্ত স্টেডিয়াম ভর্তি তবে কোথাও এতটুকু বিশৃঙ্খলতা নেই। আমি আমার  নির্দিষ্ট জায়গায় গিয়ে নিজে তৈরী হতে লাগলাম। বেশ একটু উত্তেজনা বোধ করছি। প্রথমবার এতবড় স্টেজে পারফর্ম করবো বলে।

ক্যারাটে প্রতিযোগিতা সাধারণত দুটি গ্রুপে অনুষ্ঠিত হয়। কাতা আর কুমিতি (লড়াই)। কাতা বলতে বোঝায় আত্মরক্ষা মূলক কলাকৌশলের পূর্ব প্রস্তুতি বা কলা কৌশলের সম্মিলিত প্রশিক্ষণ। কাতা প্রতিযোগিতা জুনিয়র গ্রুপ ও সিনিয়র গ্রুপ এ দুইভাগে হয়ে থাকে। 
কুমিটি বা লড়াই প্রতিযোগিতা হয়ে থাকে ওজন শ্রেণীতে। কুমিটি বা লড়াই প্রতিযোগিতা তিনটি স্তরে হয়ে থাকে : ফুল কণ্ট্রাক্ট, সেমি-কণ্ট্রাক্ট, নন-কন্ট্রাক্ট। আমি এই কুমিটিতেই নন-কন্ট্রাক্ট হিসেবে অংশগ্রহন করেছি।

স্টেডিয়ামের মাইকে বিভিন্ন প্লেয়ারের নাম ঘোষণা চলছে। গ্রুপ হিসাবে নাম ডাকা হচ্ছে। এখন গ্রুপ 'এ' খেলা শুরু হচ্ছে পরে গ্রুপ 'বি'। 

"রাজেন্দ্রনাথ মন্ডল কেয়ার অফ দেবেন্দ্রনাথ মন্ডল ফ্রম কোলকাতা গ্রুপ বি। ট্রেনার প্রদীপ্ত ব্যানার্জী। হিজ স্পেসালাইজেসন ইস কালারিপায়াত্ত এন্ড তাইচি মিক্সড কমবাইন্ড"

মাইকে আমার নামটা শোনার  সাথে সাথে ভিতরের উত্তেজনা দ্বিগুন বেড়ে গেল। তবে এটাকে ভয় বলতে আমি কোনমতেই রাজি নই। 
এখানে বলে রাখা ভালো, টুর্নামেন্টে নাম রেজিস্টার করার সময় নিজের স্পেশাল মুভ উল্লেখ করে দিতে হয়। ঘোষনা করার সময় তাই নামের সাথে সাথে ওটাও উল্লেখ করে ওরা।
অনেকেই অবাক হবে যে দেশির সাথে বিদেশি যোগ করলাম কেন? দেশি বলতে এখানে আমি কালারিপায়াত্তকে বোঝাচ্ছি যেটার জন্ম আমাদের এই ভারতবর্ষেই 
কেরালা তামিল নাড়ু রাজ্যে, আর ক্যারাটের জন্ম জাপানের রুক্কু আইসল্যান্ডে যার এখনকার নাম ওকিনাওয়া। এই দুই কলারই বিভিন্ন স্টাইলে কিছুটা মিল আছে যেমন মাঙ্কি স্টাইল, স্নেক স্টাইল, টাইগার ক্ল, ঈগল ক্ল ইত্যাদি। তাই আমি এই দুটোকে বেছে নিয়েছি।

যাই হোক, খেলা শুরু হওয়ার আর মাত্র দশ মিনিট বাকি। আমার ট্রেনার কিছু অফিসিয়ালি ফর্মালিটিস পূরণ করতে বাইরে গেছে হঠাৎ একটি লোক এসে আমার কক্ষে প্রবেশ করলো। সাধারণত ট্রেনার ছাড়া বাইরের কোন লোককে ভিতরে প্রবেশ করতে দেওয়া হয় না। তবে ইনি কি করে এ ঘরে প্রবেশ করলেন আর কি বা এনার উদ্দেশ্য??
ঘরে ঢুকে লোকটা আমার মুখের দিকে এক দৃষ্টিতে দেখতে লাগলো। খেয়াল করলাম ওনার চোখের দৃষ্টিতে অবাক হওয়ার ভাব। বেশকিছুক্ষন তাকিয়ে থেকে নিজের মনে--
"রাজেন্দ্রনাথ" বলে উঠলো লোকটা।
-- হ্যাঁ। কিন্তু আপনি?
-- বাবার নাম, দেবেন্দ্রনাথ মন্ডল?
-- হ্যাঁ কিন্তু আপনাকে ত ঠিক চিনতে পারছিনা।
কোন উত্তর না দিয়ে মৃদু হাসলেন লোকটা। পকেট থেকে একটা প্যাকেট বের করে একটা সিগারেট ধরালেন। বেশ জোরে একটা টান দিয়ে মৃদু মৃদু ধোঁওয়া বার করতে লাগলেন, ভাবখানা এমন যেন উনি অনেক দিন পর আজ নিজেকে নিশ্চিন্ত মনে করছেন।
--তোমরা কতদিন কোলকাতায় আছো।
আচমকা এই প্রশ্নে একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। --কতদিন মানে? জন্ম থেকেই ত আছি। 
মৃদু হাসলেন উনি। পকেট থেকে ফোন বের করে কিছু একটা দেখলেন তারপর আমার দিকে ঘুরে -- আচ্ছা আজ চলি, আশা করি খুব শিগ্গির দেখা হবে। বলে সোজা দরজা দিয়ে বেরিয়ে চলে গেলেন।


মনে পড়েছে। এই সেই লোক, হ্যাঁ এই লোকটাই সেদিন হঠাৎ আমার রুমে ঢুকেছিলো, মনে পড়েছে কিন্তু আমার সাথে এমন শত্রুতা কেন? ওই টুর্নামেন্টের আগে ত কোনদিন ওনাকে দেখিনি। আর ওই ঘটনার পরও আমার সাথে আর ওনার দেখা হয়নি। তবে কি........
ওনার সাথে সেদিনের কথোপকথন আরো একবার মনে মনে আওড়ে নিলাম। উমম উনি আমার নাম বাবার নাম আর কোলকাতায় কবে থেকে আছি জিজ্ঞেস করেছিলেন আর কোন কথাই জিজ্ঞেস করেনি। হঠাৎ আমার বাবার নাম জিজ্ঞেস করলো কেন? আর শোনার পরে ওরকম নিশ্চিন্ত ভাবটাও মনে পড়লো। তবে কি এইসবের সাথে আরো অনেক কিছু লুকিয়ে আছে? কিছু ত একটা আছে যার জন্য বাবা মাও আমায় বেশ কিছু কথা খুলে বলেনা সেই ছোট থেকেই বেশ বুঝতে পারতাম আমায় ওরা অনেক কথা গোপন করছে । তবে কি সেইসবের সাথে আজকের এই ঘটনার কোন যোগ আছে?
এই লোকটার সাথে দিল্লীতে দেখা হওয়াটা আমি বাবাকে জানাইনি। আসলে নিজেরই এত অদ্ভুত,এত বিচিত্র লাগছিলো যে মন থেকেই ঘটনাটাকে মুছে দিয়েছিলাম। আজ বুঝতে পারছি এর গুরুত্ব কোথায়।

"আচ্ছা আজ চলি, আশা করি খুব শিগ্গির দেখা হবে" লোকটার বলা কথাটা কানে একবার বেজে উঠলো। কথাটার গুরুত্ব যে কতখানি তা এখন বেশ বুঝতে পারছি।
 
হঠাৎ সামনে দিয়ে একটা তীব্র আলোর রশ্মি আমার ওপর এসে পড়লো। চোখ ধাঁধিয়ে গেলো সে আলোতে, মাথাটা নিচু করে নিলাম। একজন গুরুগম্ভীর গলা বলে উঠলো -- অনেক খুঁজেছি তোমায় (একটু থেমে) অবশ্য বলতে পারো তোমাদের। পৃথিবীর বিভিন্ন প্রান্ত চষে ফেলেছি শুধু তোমাদের খুঁজতে আর তোমরা কি না শেষে এই ধ্যাড়ধ্যাড়ে গোবিন্দপুর কোলকাতায়। হাঃ হাঃ হাঃ হাঃ হাঃ হাঃ। এর থেকে হাঁসির কথা আমার জীবনে আর কিছুই নেই। কত প্ল্যানিং কত চেষ্টা সব বৃথা। দেবুর সত্যি জবাব নেই কিন্তু একটু কাঁচা কাজ করে ফেলেছে ও। তোমায় দিল্লী পাঠিয়ে জীবনের সব থেকে বড় ভুলটা করে ফেলেছে। 

-- কে আপনি? আমার বাবাকে আপনি চিনলেন কি করে।
দপ করে আলোটা নিভে গেলো সঙ্গে সঙ্গে ঘরের আলো জ্বলে উঠলো। ঘাড় ঘুরিয়ে চারপাশে তাকিয়ে দেখলাম আগাগোড়া লোহার চাদরে মোড়া একটা ঘর। ঘরে কোন জানালা নেই। দরজাটাও লোহার। আর দরজার ওপর একটা ব্যালকনি সম্ভবত পাশের ঘরে যাওয়ার জন্য। আমি যে কোথায় ঠিক বুঝতে পারলাম না।
লক্ষ করলাম ব্যালকনির ওপর বেশ দামী একটা স্যুট পরিহিত একটি লোক দাঁড়িয়ে আছে। লম্বায় প্রায় আমার সমান, একমুখ কাঁচাপাকা দাড়ি, মুখটা একটু লম্বাগোছের, মৃদু একটা হাঁসির আভা ছড়িয়ে আছে সেই মুখে। একটা পাইপ মুখে কামড়ে ধরে আছে। সব থেকে অবাক লাগলো ওই চোখদুটো, ওই চোখ আমার খুব চেনা।
[+] 3 users Like HASIR RAJA 19's post
Like Reply
#18
এতো চমৎকার একটা গল্প এভাবে অসমাপ্ত রাখাটা খুবই অন্যায় হয়েছে। খুব হালে এরকম সুন্দর বাঁধুনীর কোনো গল্প পড়েছি কিনা মনে করতে পারছি না ! থ্রিলার বরাবরই আমার পছন্দের বিষয়। তার সাথে যখন সাসপেন্স যোগ হয়, তবে তো সেটি হয়ে উঠে একেবারে অনন্যা ! গল্পটিতে এসব কিছুর আভাস খুব জোড়ালো ভাবেই পাচ্ছিলাম। চালিয়ে গেলে সব কিছুর মিশেলে যে একটা অতুলনীয় গল্প হতো, তা বলাই বাহুল্য। চাই কি সঠিকভাবে চলিয়ে গেলে তখন এটা শুধু গল্পেই সীমাবদ্ধ থাকতো না। হয়ে উঠতো থ্রিলার সাসপেন্সে ভরপুর এক অসাধারন ইরোটিক উপন্যাস। 
লেখক যদি এখনো লেখা চালিয়ে যাবার ইচ্ছা পোষন করেন, তবে লেখকের প্রতি অনুরোধ থাকবে যেনো লেখাটি উপ্ন্যাসে রূপান্তর করেন, সে জন্য যতো সময়ই লাগে আমরা অপেক্ষায় থাকবো। 
এতো সুন্দর একটা গল্পাংশ আমাদের উপহার দেয়ার জন্য লেখককে অনেক অনেক ধন্যবাদ !  
Like Reply
#19
পাশের সিড়ি দিয়ে নেমে আমার সামনে এসে দাঁড়ালো লোকটা। আমার মুখের দিকে তাকিয়ে বললো -- তুমি শুনলে অবাক হবে আমি তোমার ওপর খুশি হয়েছি। কেন জানো? তোমার সাহসের জন্য। রবীনকে বলেছিলাম কোনরকম ঝামেলা না পাকিয়ে তোমায় নিয়ে আসতে কিন্তু ......
" রবীন "। লোকটার গলা ঘরের মধ্যে গমগম করে উঠলো। দরজার বাইরেই সম্ভবত রবীন বলে লোকটা দাঁড়িয়েছিলো ডাক শুনতেই দরজা খুলে ভিতরে এলো।

আরে এই ত সেই লোকটা টুর্নামেন্টের দিন এই লোকটাই ত এসেছিলো। এরই নাম তাহলে রবীন। 
-- অবাক হচ্ছো তাই না। একে খুব চেনা বলে মনে হচ্ছে? লোকটা বলে উঠলো। 
মাথা নাড়লাম। 
-- এ আমারই লোক দিল্লীতে প্রথম দেখতে পায় তোমায়। মনে আছে আশা করি সেইদিনের ঘটনা।  তারপর থেকে তোমার ওপর ছায়ার মত নজর রেখেছিলো। বারো বছর তোমাদের পাগলের মত খুঁজেছি।

আচ্ছা আমায় আপনি মারতে চাইছেন কেন আমি ত আপনাকে চিনিনা। আপনি কে? আর,আর আমার বাবাকেই বা চেনেন কি করে? আমাদের সাথে আপনার কি শত্রুতা? বলে উঠলাম আমি।
-- ও কথায় পরে আসছি তার আগে... রবীন ওই দুটোকে ভিতরে নিয়ে আসো।
রবীন বলে লোকটা বিনা বাক্য ব্যায়ে বাইরে চলে গেলো কিছুক্ষনের মধ্যেই দুজন লোককে স্ট্রেচারে করে নিয়ে এসে হাজির হলো চারজন লোক। রবীন তাদের পিছনে। স্ট্রেচার নামিয়ে রবীন বাদে সব লোক বাইরে চলে গেলো। রবীন গিয়ে দরজাটা বন্ধ করে দিয়ে এলো।
মেঝে শোয়ানো লোকগুলোকে দেখলাম এই দুজনকেই পিটিয়েছিলাম,সম্ভবত অজ্ঞান।
-- বলেছিলাম না তোমার ওপর আমি খুশি হয়েছি কারণটা এরা। বিপদের মুখেও যে তুমি ভয় না পেয়ে এদের জব্দ করেছো তা শুনে ভালো লাগলো। 
নিমেষের মধ্যে পকেট থেকে কি একটা বের করে ওদের দিকে হাতটা বাড়ালো।
গুড়ুম..গুড়ুম..প্রচন্ড শব্দে চমকে উঠলাম। কানে তালা লেগে গেলো সাথে বারুদের তীব্র কটা গন্ধে ঘরটা ভরে গেলো। আগে ঘরটা বদ্ধ তারওপর আগাগোড়া লোহার, আওয়াজটা এত জোরে হলো যেন বোমা পড়লো। মেঝে শোয়ানো লোকগুলোর দিকে তাকালাম দুজনের মাথা থেতলে গেছে,রক্তে ভেসে যাচ্ছে।

-- আমার কাছে দুর্বলদের কোন জায়গা নেই তাই....
একটা কথা তুমি শুনে নাও তোমার বাহাদূরীতে খুশি হয়েছি ঠিকই কিন্তু ভবিষ্যতে যেন এরকমটা না হয়। কটাদিন তোমায় এখানেই থাকতে হবে। কাজ এখন অনেক বাকি। রবীন এদের নিয়ে যা আর কোন প্রমান রাখবি না। 
রবীন বলে লোকটা ঘর থেকে বেরিয়ে গেলো।
তোমায় মারতে আমি চাই ঠিকই কিন্তু এত তাড়াতাড়ি নয়। এখনো অনেক কাজ বাকি। অনেক হিসেব নিকেস করার বাকি আছে। জানি তোমার মনে অনেক প্রশ্ন আমি অবাক হচ্ছি শুধু এই ভেবে যে এখনো তুমি কিছু জানোনা। যাক, আজ আমায় যেতে হবে এবার। আশাকরি ফিরলে তোমার উত্তর আমি দিতে পারবো ততদিন আমার অতিথি হয়ে থাকো।

আমায় আর কোন কিছু বলবার সুযোগ না দিয়ে সোজা ঘর থেকে বেরিয়ে গেলো।
[+] 3 users Like HASIR RAJA 19's post
Like Reply
#20
অসাধারণ আপডেট
প্লিজ কনটিনিউ
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)