Poll: কোন ধরণের গল্প বেশী পড়তে চাইবেন?
You do not have permission to vote in this poll.
নাভি নিয়ে
11.11%
2 11.11%
নাভি + শরীরের অন্য অংশ নিয়ে
22.22%
4 22.22%
চোদন ও পূর্ণাঙ্গ মজা নিয়ে
66.67%
12 66.67%
যে কোন একটা হলেই হবে
0%
0 0%
Total 18 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
নাভেলস্টোরিজ (সকল গল্পসল্প)
#1
স্বাগতম। এখানে 'নাভেলস্টোরিজ' সাইটে প্রকাশিত বিভিন্ন গল্প শেয়ার করব। আশা করি প্রত্যেকে পড়ে মজা পাবেন।

(এখানে প্রদত্ত প্রতিটা গল্প *নাভেলস্টোরিজ* এর কপিরাইট করা। তাদের নিজেস্ব মেধা-বলে অনুবাদিত। এখানে তাদের অনুমতিক্রমে গল্পগুলো শেয়ার করা হয়েছে। বিনানুমতিতে এগুলো অন্যত্র পাওয়া গেলে দায়ভার সম্পূর্ণ আপনার ওপর বর্তাবে)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
স্ত্রীর জন্য প্রতিবেশীকে নির্বাচন করলাম 

আমার নাম শুভ। আমার বয়স ২৫ বছর। আমি বিগত এক বছর আগে একটা সুন্দরী মেয়ের সাথে বিয়ে করেছি। আমার স্ত্রী রূপা আমার থেকে ৫ বছরের ছোট। সে দেখতে ফর্সা, বড়বড় দুটো চোখ, সুন্দর গোলাকার চেহারা, লম্বা চুল এবং প্রায় ৫.৫” লম্বা তো হবেই। আমি একটা কোম্পানীতে প্রধান এক্সেকিউটিভ প্রকৌ্শলী হিসেবে কাজ করি, যাতে বহুবার বহু জায়গায় ভ্রমণ করতে হয়। আমরা মূলত চট্টগ্রাম থাকি এবং প্রায় প্রতি মাসেই আমাকে কাজের নিমিত্তে ঢাকায় ভ্রমণ করতে হয়। রূপা একজন গৃহিনী। যখন আমি বাসায় থাকিনা, তখন সে প্রায়ই বই পড়ে কিংবা সিনেমা দেখে সময় কাটায়। সে অনেক কমনীয় ও স্নেহময়ী। এ পৃথিবীতে একটা জিনিসই সে ঘৃণা করে, আর সেটা হচ্ছে তেলাপোকা। সে তেলাপোকা দেখে ভীষণ ভয় পায়। সে আমাকে বিছানায় সর্বোচ্চ আনন্দ দেয় যা নিয়ে আমি কখনোই অভিযোগ করিনি। কিন্তু যেহেতু আমি অনেক বেশি ভ্রমণ করি, এবং প্রতি মাসে প্রায় ১০ দিন ও মাঝে মাঝে ১৫-২০ দিনের জন্য  আমি তার কাছ থেকে দূরে থাকি, সে দিন গুলোতে আমি তাকে চোদার মজা থেকে বঞ্চিত থাকি। ভ্রমণকালীণ যখন আমার অনেক চোদার ইচ্ছা জেগে যায়, আমি কোন একটা ক্লাবে যাই ও ঠান্ডা হয়ে আসি। যেহেতু আমি স্বাস্থবান ও দেখতেও সুন্দর, তাই আমি সহজেই মেয়ে পেয়ে যাই। আমি বাসায় আসার পূর্বে সেসব মেয়েদের সাথে করা সব যোগাযোগের বার্তা, চ্যাট, ই-মেইল, কলের বিস্তাড়িত সব মুছে ফেলি যাতে রূপা সেসব বিষয়ে না জানতে পারে। আমি সেসব মেয়েদের সাথে চোদাচুদি করি এজন্য নয় যে, রূপার সাথে আমি খুশি নই কিংবা সে ততটা সুন্দর নয়। আমার  এ পর্যন্ত পাওয়া মেয়েদের মধ্যে সবচেয়ে সুন্দরী হলো আমার স্ত্রী রূপা। যখন আমি ঢাকায় থাকি, তখন আমি অন্য কোন মেয়েদের সাথে কামলীলা করিনা। আমি একজন অনেক সুখী মানুষ - ভালো চাকুরি, সুন্দরী স্ত্রী, অনেক অনেক ভ্রমণ এবং অন্যান্য মেয়েদের সাথে কামলীলা - একদিনের জন্য বাড়তি উদ্দীপনা ছিল।

একদা আমি কাজের উদ্দেশ্যে ঢাকায় ছিলাম এবং একটা মেয়ের সাথে ছিলাম একটু মজা করার জন্য। মূলত আমি অন্য মেয়েদের সাথে করা সব ধরণের বার্তা মুছে ফেলি কিন্তু এবার আমি সেটা করতে ভুলে গেছিলাম। যখন আমি ফিরে এলাম, রূপা হঠাৎ আমার ফোন দেখতে লাগল। সে বার্তাগুলো পড়ে ফেলল আর আমি হাতেনাতে ধরা পড়ে গেলাম। আমার কোন টালবাহানা করার কিছুই ছিল না কেননা নে বার্তাগুলো এতটাই স্পষ্টভাষী ছিল যে, তাকে ঠান্ডা করার মতো কোন জবাব ছিল না। আমি ভাবলাম ভালো যে আমি সবকিছু স্বীকার করে নেই আর তাকে ওয়াদা করি যে এরকম আর কখনও করব না, কিন্তু সে আমার কোন কথা শুনতে চাইছিল না। সে আমার সাথে এক সপ্তাহ কোন কথা বলেনি, যা আসলেই অসহনীয় ছিল আমার জন্য। আমি তাকে অনেক ভালোবাসি আর তার এ রাগ করাটা আমি সহ্য করতে পারছিলাম না। পুরো সপ্তাহ সে কেঁদেছিল এবং যখনই আমি তার সাথে কথা বলতে যেতাম সে কথা বলতে দিত না। সে ঠিক করে ফেলল যে, সে আমাকে আর কখনও  তার সাথে শুতে দেবে না। শেষমেষ আমি ভেঙে পড়লাম। আমি অনুতপ্ত হলাম কিন্তু সে আমার দিকে তাকাচ্ছিলই না। আমি বাচ্চাদের মতো করে কাঁদলাম। আমি ব্যাখা দিয়ে বললাম যে, সেটা একটা মাত্র রাতের জন্য ছিল আর আমি এটা আর কখনও করব না। সে মেনে গেল। সে আমাকে কাঁদতে দেখতে পারছিল না এবং শেষমেষ আমাকে ক্ষমা করে দিল (কিন্তু আমি কি করেছিলাম সেটা কখনোই ভোলেনি)।

আমার জীবনযাপন টা আর আগের মতো রইল না। যখনই আমি বাহিরে যেতাম, সে আমাকে সন্দেহ করত।  সে সর্বদা আমার ফোন আর ই-মেইল পরীক্ষা করত। যখন আমরা একত্রে বাহিরে যেতাম আর সে আমাকে অন্য মেয়ের দিকে তাকিয়ে থাকতে দেখত, সে আমাকে অবজ্ঞা করত। এমনকি বাড়িতে যখন-তখন আমাকে এক-রাত্রি-যাপন এর কথা স্মরণ করিয়ে দিত। এটা আমার জন্য মানসিকভাবে যন্ত্রণাদায়ক ছিল। আমি রূপাকে অনেক ভালোবাসি কিন্তু আমি আমার সাথে তার করা আচরণটা সহ্য করতে পারছিলাম না। একদিন আমি ভাবলাম যে, আমি রূপার পটভূমিকা পরীক্ষা করে দেখব কারণ সে অনেক সুন্দরী ছিল এবং তার অবশ্যই আগে কোন না কোন ছেলেবন্ধু ছিল বা কোন প্রেম ছিল। আমি জানতাম যে, বিয়ের আগে সে কখনও কারো সাথে চোদাচুদি করেনি কেননা আমি বিয়ের রাতে তার কুমারীত্ব হরণ করেছিলাম। আমি তার কিছু বন্ধুর সাথে যোগাযোগ করলাম এবং আমার সবচেয়ে উত্তমটা দিয়ে তার অতীত সম্পর্কে তথ্য জানার চেষ্টা করলাম কিন্তু দুর্ভাগ্যবশত তার কোন ছেলেবন্ধু বা কোন প্রেম-ট্রেম ছিল না। সে অনেক ঐতিহ্যবাহী বংশ থেকে এসেছে যেখানে এসব নিষিদ্ধ। সে তার পরিবার ছাড়া বাহিরে কোথাও বেড়াতে যায়নি, এমনকি তার কলেজ-ভ্রমণেও! আমি হতাশ হলাম। যখন রূপা আমার ফোন দেখত, আমি অনেক সন্ত্রস্থ হয়ে পড়তাম। আমি অন্যান্য মেয়েদের কাছে যাওয়া পুরোপুরি বন্ধ করে দিলাম। আমি সেই ভীত-পরিবেশে পুরো তিন মাস কাটালাম। অবশেষে আমি চিন্তা করলাম আমাকে কিছু একটা করতে হবে।
Like Reply
#3
দাদা অনুবাদ টা পড়ে মনে ধরল না মনে হচ্ছে গুগলের translator এ পড়ছি । যদি একটু কষ্ট করে কিছু বিষয়ের প্রতি লক্ষ্য দিতেন । যেমন

"আমার জীবন টা আর আগের মতো নেই । যখনই আমি বাহিরে যাই, ও আমাকে সন্দেহ করে । ওর নজর সব সময় আমার ফোন আর ই-মেইল এর উপরে । যখন আমরা একসাথে বাহিরে যাই তখন আমাকে অন্য মেয়ের দিকে তাকিয়ে থাকতে দেখলে ও আমার সাথে রাগ করত। এমনকি বাড়িতে যখন-তখন আমাকে ওই রাতের কথা স্মরণ করিয়ে দিত । ওর এই সকল কাজর জন্য আমি মানসিক যন্ত্রণায় ভুগছিলাম । আমি রূপাকে অনেক ভালোবাসি কিন্তু আমি আমার সাথে ওর করা আচরণটা সহ্য করতে পারছিলাম না।"

যদি এভাবে করতেন আমার মনে হয় অনুবাদ টা আরও ভালো হতো ।
ধন্যবাদ
Like Reply
#4
ভালো হচ্ছে চালিয়ে যান
Like Reply
#5
ওই সাইট টার লিংক আছে দাদা
Like Reply
#6
বংগানুবাদ না করে‚ ভাবানুবাদ করুন। লেখা আরও সুখপাঠ্য হবে।
Why so serious!!!! :s
Like Reply
#7
(03-04-2019, 01:34 AM)Delivery98 Wrote: ওই সাইট টার লিংক আছে দাদা

Don't Advt other sites in xossipy.
Like Reply
#8
আমি ভাবলাম, রূপা বিয়ের আগে কখনও কোন প্রেম বা কোন যৌনতার-সম্মুখীন হয়নি। কিন্তু কি হবে যদি সে অন্য কোন পুরুষের সাথে এক-রাত্রি-যাপন করে? এ বুদ্ধিটা আমাকে ভীষণ আনন্দিত করল। কিন্তু আমি উদ্বিগ্ন ছিলাম কেননা এটা অনেক বিপজ্জনক বুদ্ধি। প্র্রথমত আমি রূপাকে অন্য পুরুষ চুদবে সেটা সহ্য করতে পারব না। দ্বিতীয়ত আমি তাকে হারিয়ে ফেলতে পারি যদি সেই পুরুষটা তাকে চুদে পরিপূর্ণ আনন্দ দিতে সক্ষম বিবেচিত হয়। কিন্তু অন্যদিকে আমি রূপার কাছে পোষা কুকুরের মতো হয়ে থাকতে চাই না যে সে সর্বদা আমাকে সন্দেহ করে যাবে। শুধু আমারই না, তার জীবনটাও সমভাবে দুর্দশাগ্রস্খ হয়ে পড়েছিল। যখন আমি ঢাকার বাহিরে থাকতাম, আমার উপর সন্দেহ করাটা তার জন্য স্বাভাবিকই ছিল। আমি ভাবলাম আমাকে এটা করতেই হবে, যদিও এতে তাকে হারিয়ে ফেলার ঝুঁকি বিদ্যমান আছে। এবং এ ঝুঁকিটার মূল্য অসহনীয় হতে পারে।

আমি জানি যে, যদি আমি তাকে এক-রাত্রি-যাপনের জন্য বলি, সে কখনোই সেটা করবে না এবং এটা আমার জীবনটা আরো হতাশাগ্রস্থ করে দিবে। কিন্তু যে কোন ভাবে আমাকে এটার জন্য ওকে তৈরি করতে হবে এবং আমি বুদ্ধি বের করে এর ওপর কাজ করা শুরু করে দিলাম। একদিন আমি তাকে খেপিয়ে বললাম, সে কি করবে যদি এমন কাউকে সে পায় যে আমার থেকে ভালো হবে? প্রথমত সে অবাক হলো কেননা সে আমার কাছে থেকে এধরণের প্রশ্ন কখনও আশা করেনি। আমাকে হতাশ করে দিয়ে সে বলল যে, সে আমার মতো চরিত্রহীন নয়। এবং আমি নৈতিকতার লম্বা এক বক্তৃতার মাধ্যমে আমার প্রসঙ্গটা শেষ করালাম। কিন্তু আমি হাল ছেড়ে দিলাম না। আমি তার সাথে বিছানায় অন্য পুরুষের ব্যাপারে কথা বলতে লাগলাম। এটা তার জন্য একটু বিশ্রী ছিল। একদিন আমি ঢাকার বাহির থেকে ফেরত এসে তাকে বললাম যে, আমি স্বপ্নে দেখেছি যে, সেআমার অনুপস্থিতিতে  অন্য এক পুরুষের সাথে চোদাচুদি করছে আর আমি বিশ্বাসঘাতকতা অনুভব করছি। যেহেতু আমি তার সাথে অন্য পুরুষের ব্যাপারে আলাপ করে আসছি আর এও জিজ্ঞেস করেছি যে যদি সে এমন কোন পুরুষকে পায় যে আমার চাইতেও ভালো হবে, রূপা হেসে দিল এবং এবং বলল যে, অন্তত আমি অনুভব করেছি আমার স্বপ্নে তাকে অন্য এক পুরুষের সাথে দেখেছি এটাতে। এবং সে আমাকে জিজ্ঞেস করল যে, আমি কেমন অনুভব করব যদি আসলেই সে এটা করে। আমি তাকে আমার বাহুতে নিয়ে চুমু খেয়ে বললাম, “আমার জান, আমি জানি তুমি এটা কখনও করবে না।”

এখন প্রতি সপ্তাহে আমি স্বপ্ন তৈরি করি ও তাকে বলি যে আমি তাকে অন্য পুরুষের সাথে বিছানায় দেখি। সে সর্বদা হাসে এবং মাঝে মাঝে আমাকে সে অবশ্যই অন্য পুরুষের সাথে শোবে - এটা বলে আমাকে খেপায়। এটা আমাকে উৎসাহিত করত কেননা আমি সঠিক পথে যাচ্ছি। আমার জীবনটা আরো ভালোর জন্য বদলে যাচ্ছিল। রূপা আমার স্বপ্নটাকেই উল্লেখ করত, অন্য কোন মেয়ের সাথে আমার প্রেম-কে না। এমনকি যখন আমার ভ্রমণ থেকে ফেরার পর আমাকে সন্দেহ করত, সে আমাকে হুমকি দিত যে, সে অন্য কোন পুরুষের সাথে বিছানায় শোবে। যখন-তখন সে আমাকে খেপায় যে, সে অন্য কোন পুরুষের সাথে শোবে। আমার বুদ্ধিটা কাজ করছে।

পরের কাজটা আরো বেশি ঝুঁকিপূর্ণ ছিল- রূপার জন্য অন্য পুরুষ খোঁজা। আমি আমার জীবনে কখনো ভাবিনি যে আমাকে রূপাকে চোদার জন্য অন্য একটা পুরুষ খুঁজতে হবে। এটা আমার জন্য অনেক কঠিন ছিল- কিন্তু আমাকে আমার হারানো সম্মান ফিরে পেতেই হবে। এবার আমি একটা শালীন পুরুষ খুঁজতে লাগলাম। আমাকে সঠিক মানুষ খোঁজার জন্য অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে। আমি রূপার সাথে সংক্ষিপ্ত সম্পর্ক স্থাপনের জন্য শালীন পুুরুষ চাইছিলাম। দ্বিতীয়ত, আমাকে একটা সুদর্শন পুরুষ দেখতে হবে কারণ রূপা অনেক সুন্দরী এবং কোন কর্কশ পুরুষ চাই না যে কিনা তাকে ঠুকরে খাবে। সুতরাং আমি একজন শালীন ও সুদর্শন পুরুষ চাই সাথে যেন পারিবারিক পটভূমি খুব ভালো থাকে যাতে করে পরে সে অনেক চাহিদা-বান না হয়। আমি বিভিন্ন ওয়েবসাইটে গেছি ও বিভিন্ন পুরুষের সাথে কথা বলেছি। আমি প্রায় ডজন খানেক প্রোফাইলে গেছি কিন্তু সব ভেস্তে গেছে। আমি হাল ছেড়ে দিতে চাইনি। আমি আমার আশেপাশেকার পুরুষ দেখতে গেলাম। আমি অনেক পুরুষকে চিনি সুদর্শন ও শালীন পটভূমির কিন্তু তারা হয়তো আমার বন্ধু নয়তো সহকর্মী। আমি এমন আপাতঃ প্রয়োজনের জন্য কোন পরিচিত পুরুষকে চাইনা।
Like Reply
#9
একদিন আমি গোসল করছিলাম এবং রূপা বাসায় ছিল না, আমি শুনতে পেলাম, “আজ রাতে আমি একটা গুদ চাই....আজ রাতে আমি একটা গুদ চাই” আমি গোসলের শাওয়ারটা বন্ধ করলাম শোনার জন্য যে কোথা থেকে শব্দটা আসছে। সে আমদের নতুন প্রতিবেশী এবং কাকতালীয়ভাবে তার নামও শুভ।  আমি রূপার জন্য শুভকে নির্বাচন করার কথা চিন্তা করে আনন্দে লাফিয়ে উঠলাম কারণ শুভ অনেক সুদর্শন-সুপুরুষ ছিল। সে কিছু মাস আগেই আমাদের দোতলায় উঠেছে। সে একা থাকে। তার সুগঠিত আর আমার থেকেও বেশ লম্বা। সে প্রতিনিয়ত জীমে যায় আর তার পেশীবহুল শরীর আছে। সে শিক্ষিত শালীন পুরুষ ও সুদর্শনও বটে।

আমি যে দালানে থাকি তাতে সকল ফ্ল্যাটের জন্য একই মাপের ডিজাইন আছে। বাথরুমগুলোও একই পাশে আর কাঁচের জানালা বিশিষ্ট, যা মূলত বায়ুচলাচলের জন্য ব্যবহৃত হয়। তাই যদি কেউ গান গায় বা গোসল করে, তার পার্শ্ববর্তী প্রতিবেশী জানতে পারবে যদি সেও বাথরুমে থাকে তো। আমি শুভ সম্পর্কে ততটা জানতাম না, তাই আমি ঠিক করলাম যে আমি রূপার জন্য শুভকে নির্বাচন করার আগে তার সম্পর্কে আরো খোঁজখবর নেব। সেদিনই আমি তার বাসায় গেলাম আর তাকে হ্যালো বললাম। আমাকে অবাক করে দিয়ে সে বলল যে, সে আমাকে ঢাকাতেও দেখেছে। সে বলল যে, সেখান থেকে এসেছে এবং চট্টগ্রামে স্থাপত্য হিসেবে নতুন চাকুরি পেয়েছে। আমি তাকে বললাম যে, আমরা একই জীবন যাপন করছি যেমনটি আমি আমার পরিবার ছেড়ে থাকি যখন আমি ঢাকার বাহিরে যাই এবং সে তার পরিবার ছেড়েছে এখানে কাজ করার জন্য। আমরা দুজনই হাসলাম এবং আমাদের যার যার পথের দিকে চলে গেলাম। আমি নিশ্চিত হলাম যে, সে আমার রূপার জন্য একদম নিখুঁত পুরুষ। এবার আমি একটা পয়েন্ট পেয়ে গেলাম তাকে হ্যালো বলার জন্য যখনই আমি শুভর কাছে যেতাম এবং সেও বিনিময় করত।

একদিন আমি আমার গাড়ী দিয়ে একটা সুপারমার্কেটে যাচ্ছিলাম এবং আমি দেখলাম যে শুভ রাস্তা দিয়ে হাঁটছিল। আমি আমার গাড়ী থামিয়ে কাঁচটা নামিয়ে তাকে জিজ্ঞেস করলাম যে, সে কোথায় যাচ্ছে। সেও একই দিকে যাচ্ছিল। আমি তাকে জিজ্ঞেস করলাম যে, সে কি গাড়ীতে উঠবে। সাথেসাথে সে রাজী হয়ে আমার গাড়ীতে আমার পাশের সামনের আসনে চড়ে বসল। আমরা কিভাবে জীবন অতিবাহিত হচ্ছে এটা দিয়ে আলাপ শুরু করলাম এবং একটা থেকে আরেকটা টপিকে যেতে লাগলাম। হঠাৎ করে আমার মাথায় একটা বুদ্ধি চেপে বসল। এটা তাকে রূপার কিছু ছবি দেখানোর একটা উত্তম সময় ছিল। আমি আমার ফোনটা তাকে দিলাম এবং আমার ছবিতে ঘূর্ণাকারে ক্লিক করতে বললাম। সে সাথে সাথে আমার ফোনটা নিয়ে আমার ছবিতে ক্লিক করল। যখন সে ক্যামেরা থেকে বের হল, সে রূপার ছবিটা আমার ফোনের পটভূমিতে দেখতে পেল। এ ছবিতে রূপা একটা সুন্দর ছোট কালো পোশাক পড়ে ছিল এবং দেখতে হট লাগছিল। শুভ আমাকে জিজ্ঞেস করল, কে সে? আমি বললাম যে, সে আমার স্ত্রী। সে আমাকে বলল যে, আপনার স্ত্রী অনেক সুন্দর। আমি তাকে ধন্যবাদ দিলাম ও বললাম যে, যদি সে আরো ছবি দেখতে চায় তবে সে ফোনের ছবি-গ্যালারীতে গিয়ে দেখতে পারবে। সে তা করল। আমার ফোনের ছবি-গ্যালারীতে রূপার বিভিন্ন ধরণের পোশাক পড়ে, বিভিন্ন পোজ ও পটভূমি-তে অনেকগুলো ছবি আছে। সেখানে একটা ছবি আছে যেখানে রূপা ছোট প্যান্ট আর টি-শার্ট পড়ে আছে। রূপার বৃহদাকার মাইগুলো সে টি-শার্টের উপর দিয়ে অনেক খানি বের হয়ে আছে আর সেটা যে কারও বাঁড়াকে জাগিয়ে তুলতে পারবে। শুভ সে ছবিটাতে কিছুক্ষণ তাকিয়ে রইল এবং আমি তার প্যান্টের উপর দিয়ে তার বাঁড়া শক্ত হতে দেখতে পেলাম। একটু পর সে বলল যে, সে অনেক সুন্দর এবং এও বলল যে, সেও যদি এমন সুন্দর স্ত্রী পেত! এটা আমাকে আমার স্ত্রী রূপার প্রতি আরো গর্বিত করে তুলল। আমি বললাম যে, সে অবশ্যই একটা সুন্দরী মেয়ে পাবে স্ত্রী হিসেবে। শুভর গন্তব্য চলে এল এবং সে নেমে যাওয়ার আগে তাকে এই সপ্তাহান্তে আমার বাসায় এক কাপ চা খাওয়ার জন্য নিমন্ত্রণ করলাম এবং সেও রাজি হয়ে গেল।

আমি সাগ্রহে সপ্তাহান্তের জন্য অপেক্ষা করতে লাগলাম। শনিবার সকালে আমি রূপাকে বললাম যে, কালো পোশাকটাতে তাকে কতটা চমৎকার দেখায়। সে লজ্জায় লাল হয়ে গেল। আমি জানতাম যে সে পোশাকটা আজকে পড়তে যাচ্ছে। সে আমার জালে আটকা পড়ছিল এবং গোসল করার পর সে সেই কোলো পোশাকটা পড়ল। আমি তাকে বললাম না যে আমাদের পাশের বাসার প্রতিবেশী শুভ আজকে আসছে, নয়তো সে কখনোই এ পোশাকটা পড়ত না। প্রায় সকাল ১১ টার দিকে শুভ এল এবং রূপা শুভকে দেখে অবাক হল কেননা সে শুভকে চেনে না। আমি শুভকে রূপার সাথে পরিচয় করে দিলাম এবং ক্ষমাসুন্দর আওয়াজে বললাম যে, আমি রূপাকে জানাতে ভুলে গেছি যে আজকে শুভ আসছে। রূপা রগান্বিত হয়ে রান্নাঘরের দিকে চলে গেল। যখন আমি রূপাকে অনুসরণ করলাম, সে বলল যে আমি কেন তাকে আগে বলিনি এবং বলল যে, সে এখন পোশাক পাল্টাবে। আমি রূপাকে থামিয়ে বোঝালাম যে, এটা ভালো হবেনা কেননা শুভ ইতিমধ্যে রূপাকে কালো এ পোশাকে দেখে ফেলেছে এবং এতে অভদ্রতা প্রকাশ পেতে পারে। অনিচ্ছায় সে মেনে নিল। আমি বসার ঘরে গেলাম ও শুভর সাথে আলাপ করতে লাগলাম। রূপা চা নিয়ে এল আর আমরা খেলাম। শুভ অবিরতভাবে রূপার মাই ও আধা-উলঙ্গ পা দুটো দেখেই যাচ্ছিল। আমি তাকে রূপার দিকে তাকিয়ে থাকাতে খুব খুশি হলাম। আমি রূপাকে বললাম যে, শুভ একজন স্থাপত্য। রূপা শুভর দিকে তাকাল ও তাকে জিজ্ঞেস করল যে কোথা থেকে স্থাপত্যের ওপর পড়াশোনা করেছে। দুজনেই এটার ওপর অনেকক্ষণ আলাপচারী করল কেননা  রূপাও  স্থাপত্যর ওপর পড়াশোনা করেছে। একঘন্টা পর শুভ চলে গেল এবং আমি রূপাকে জিজ্ঞেস করলাম যে, শুভ কেমন শালীন ছিল। রূপা এ ব্যাপারে কিছুই বলল না।
Like Reply
#10
পরের দিন আমি ঢাকায় যাওয়ার জন্য বের হলাম, আমি শুভর কাছে আবারও গেলাম। সে চায়ের জন্য ধন্যবাদ জানাল ও বলল যে, সে আমাদের সাথে থেকে দারুণ উপভোগ করেছে। আমি তাকে বললাম যে, আমি যখন ফিরে আসব আমি তাকে দুপুরে খাওয়ার জন্য নিমন্ত্রণ করব। সে অনেক আনন্দিত হল এবং বলল যে, সেও একই নিমন্ত্রণের জন্য অপেক্ষা করবে। যখন আমি চলে যাচ্ছিলাম, আমি শুভকে আমাদের বাসার মাস্টার-চাবিটি দিলাম যে কোন জরুরি দরকারের জন্য। শুভ বলল যে, সে আমার অঙ্গভঙ্গির জন্য অনেক সম্মানিত বোধ করেছে এবং সেও একই দরকারের জন্য তার বাসার মাস্টার-চাবিও আমাকে দিল। যখন আমি ফিরে এলাম, আমি তাকে আমাদের বাসায় দুপুরে খাওয়ার জন্য নিমন্ত্রণ করলাম। রূপা অনেক ভালো খাবার রান্না করল এবং সে শুভর সাথে স্থাপত্যের বিষয়ে ঘন্টাখানেক আলাপ করল। পুরো বিকালটা কাটাবার পর শুভ চলে গেল তার ফ্ল্যাটে। যখন সে চলে গেল, রূপা বলল যে, “শুভ একজন শালীন পুরুষ।” আমি জানতাম আমার পরবর্তী পদক্ষেপ নেয়ার জন্য এটাই সঠিক সময়।

কিন্তু এ কাজটা এতটা সহজ নয়। আমি জানিনা কিভাবে এ সম্পর্কে শুভর সাথে কথা বলব। আমি ভয় পাচ্ছিলাম যে, সে আবার মনে করে বসবে যে আমি আমার স্ত্রী রূপাকে তার কাছে অফার করছি। যদিও সে আমার স্ত্রী রূপাকে চুদতে মজা পাবে কিন্তু আমি ভবিষ্যতে তার সাথে চোখাচোখি করতে পারব না। তাই আমি তাকে সরাসরি কথাটা বলার বুদ্ধিটা বাদ দিলাম এবং অন্যকিছু ভাবতে শুরু করলাম। অবশেষে আমি একটা বুদ্ধি পেয়ে গেলাম। আমি জানি যে শুভ সপ্তাহান্তে সকালে অনেক দেরী করে গোসল করে কেননা পুরো দিনটিই সে বাসায় থাকে। আমি ভাবলাম যদি রূপা একই সময় গোসল করে তখন একটা সম্ভাবনা থাকে যে কিছু একটা হয়তো হতে পারে। আমি পাঁচটা গোপন ক্যামেরা এবং একটা খেলনা তেলাপোকা কিনলাম। আমি প্রতিটা ক্যামেরা প্রতিটা রুমে লাগালাম এবং একটা বাথরুমে লাগালাম। আমি খেলনা তেলাপোকাটাও বাথরুমে একটা কাঠের ব্যাটের পেছনে লুকালাম। যেহেতু আমাদের বাথরুম দিয়ে শুভর ফ্ল্যাটে গমন করা যায়, তাই আমি একটা ক্যামেরা শুভর বাথরুমেও লাগালাম যখন শুভ বাড়িতে ছিল না। আমি যে কোন জায়গার যে কোন কার্যকলাপ আমার ল্যাপটপে দেখতে পারব। আমি শুভর বাথরুমও নজরদারী করতে পারব। আমি ভালোমতো আমার বাড়ির কাজ করে ফেললাম এবং আসন্ন সপ্তাহান্তের অপেক্ষা করতে লাগলাম। যখন শুক্রবার এল আমি রূপার ফোনে ফোন দিয়ে বললাম আমি বাহিরে যাচ্ছি একটা জরূরী কাজের জন্য এবং রাতে দেরী করে ফিরব। আমি তাড়াতাড়ি করে বাসায় এসে কাপড় গুছিয়ে বের হয়ে গেলাম।
Like Reply
#11
অবশেষে পরেরদিন সকাল এল। আমি একই সাথে অনেক উৎসাহী ও উদ্বিগ্ন ছিলাম। আমি সকাল ১০ টা নাগাদ তৈরি হয়ে পড়লাম ও আমার ল্যাপটপটা চালু করলাম। আমি রূপাকে সকাল ১০:৩০ এ ফোন করে বললাম যে আমার কাজটা সন্ধ্যাবেলায় দেরী করে শেষ হবে। তাই আমি মাঝরাতের দিকে ফিরতে পারি। আমি তাকে বললাম যে, খুব সুন্দর একটা চোদন খাওয়ার জন্য তৈরি হতে কেননা আজ আমি অনেক খারাপভাবে তার গুদ খাব। এটা তার জন্য পরোক্ষ নির্দেশনা ছিল যে তার গুদ কামাই করার জন্য যাতে আমি তার গুদ চুষতে পারি। সে লজ্জায় লাল হয়ে গেল ও বলল যে সে এখন ব্যস্ত। আমি জানি সে বাথরুমে গিয়ে তার শরীরের গোপন অংশগুলো কামাই করবে। সে তাই-ই করল। সে তার কাপড় খোলা শুরু করল। সে তার রাতের গাউন খুলে ফেলল। তার মাইগুলো তার গোলাপী ব্রায়ের ভেতর অনেক শক্ত লাগছিল। সে যখন তার ব্রা খুলল, তার মাইদুটো লাফিয়ে বের হয়ে গেল। তার মাইবোঁটাদুটো গোলাপী ও নরম ছিল। সে তার প্যান্টি খুলে ফেলল। তার সাদা বড় পাছাটা অনেক চমৎকার লাগছিল। সে তার গুদের বাল কামানো শুরু করল। তার গুদ পরিষ্কার করার পর সেটা দেখতে গোলাপী লাগছিল। সেটা অনেক শক্ত ছিল। তখন প্রায় ১১টা বেজে যাচ্ছিল। আমি আশা করছিলাম যে, শুভ মাত্র বাথরুমে আসছে। এদিকে রূপা তার বগল কামিয়ে গোসল করা শুরু করে দিল। সে শাওয়ার জেল তার শরীরে দিয়ে পুরো শরীরে মাখাতে লাগল। তার শরীর থেকে পানির ফোঁটা ঝুরঝুরে পড়ছিল। আমি আমার বাঁড়া মালিশ করতে লাগলাম। এদিকে শুভ তার প্যান্ট খুলে ফেলেছিল। সে চপ্পল পড়ে ছিল। সে দাঁত ব্রাশ করে তার চপ্পল খুলে গোসল করতে ঢুকল। এই প্রথমবার আমি তাকে উলঙ্গ দেখলাম। সে তার শরীরে অনেক ভালোমতোই কসরত করেছে। সে বিস্তৃত বুক ও বৃহৎ কাঁধ পেয়েছে। তার বাহুগুলো আসলেই দেখতে অনেক বড়। তার পেট দেখতে খুব একটা স্ফীতিশীল নয়, তবে দেখতে অনেক ভালোই। তার বড় ফোলা পাছা ও শক্ত নিতম্ব আছে। মোটামুটি সে দেখতে বড় দলার মত। তার বাঁড়াও দেখতে অনেক বড়। এটা দেখতে এমন যে, সে কিছুসময় আগেই তার বাঁড়ার বাল কামিয়েছে। তার পরিষ্কার চাছানো বাঁড়া ও বাঁড়ার থলি দেখতে সেরকম।

সে তার শরীরে জেল লাগানো শুরু করেছে। আমি ভাবলাম এটাই সময়। আমি রিমোটের বোতামটা টিপলাম যাতে সেই তেলাপোকাটা আমার স্ত্রী রূপার কাছে যায় এবং এটা দেখতে আসল তেলাপোকা মনে হয়। রূপা তার শরীরে জেল লাগাতে ব্যস্ত ছিল এবং হঠাৎ করেই সে তেলাপোকাটা দেখল ‍ও চিৎকার করতে লাগল। তার চিৎকারটা অনেক জোড়ে ছিল। শুভ গোসল করা থামিয়ে দেখতে লাগল কে চিৎকার দিচ্ছে। রূপা আবারও চিৎকার দিল। শুভ ধরতে পারল যে এটা আমার স্ত্রী রূপা। শুভ তৎক্ষনাৎ একটা তোয়ালে পেঁচিয়ে বের হয়ে গেল আমাদের বাসার দিকে। তার শরীর থেকে পানির ফোঁটা সিঁড়িতে পড়ছিল। সে প্রায় পিছলে যাচ্ছিল কিন্তু পড়ে যায়নি। সে আমাদের ফ্ল্যাটে পৌঁছে গেল ও তাড়াতাড়ি মাস্টার-চাবি দিয়ে দরজা খুলে ঢুকে গেল ফ্ল্যাটে। যেহেতু মূল দরজাটা বন্ধই ছিল, রূপা বাথরুমের দরজা আর বন্ধ করেনি। শুভ ‍ঠিক বাথরুমের দিকে ছুটল যেখান থেকে চিৎকারের আওয়াজটা আসছে। শুভ বাথরুমে ঢুকে স্তব্ধ হয়ে পড়ল। সে রূপাকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দাঁড়িয়ে থাকতে দেখল। শুভ কল্পনাও করতে পারেনি যে, সে রূপাকে সম্পূর্ণ উলঙ্গ অবস্খায় দেখতে পাবে। শুভ দেখল যে রূপা ভয়ে কাঁপছিল। যেই রূপা শুভকে দেখল সে আবারও চিৎকার দিয়ে তেলাপোকাটার দিকে আঙুল দিয়ে দেখাল। শুভ তেলাপোকাটার দিকে তাকিয়ে মুচকি হাসি দিল। সে বাথরুমের কোণায় থাকা কাঠের ব্যাটটা নিয়ে তেলাপোকাটাকে বাড়ি দিয়ে চূর্ণ করে দিল। খেলনাটা ভেঙে গেল। শুভ সেটাকে নিয়ে কমোডে ফেলে দিয়ে ফ্ল্যাশ করে দিল। তারপর শুভ রূপার দিকে গেল, রূপাও শুভর দিকে দৌঁড়ে এল। রূপা প্রায় পিছলে পড়ে যাচ্ছিল কিন্তু শুভ তার বাহুটা বাড়িয়ে দিল। রূপা শুভর বাহুতে পড়ে গেল। শুভ রূপাকে কোলে তুলে নিল আর তাকে শুভর বাহুতে বসিয়ে নিল। শুভ রূপাকে তার শক্ত বাহু দিয়ে ধরে রাখল এবং রূপা শুভকে ছোট বাচ্চার মতো জড়িয়ে ধরে রাখল।

এ তোলপাড়ে, শুভর তোয়ালে খুলে নিচে পড়ে গেল এবং শুভ সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। আমার স্ত্রী রূপা এখন ভীত ছিল ও ভয়ে কাঁপছিল। শুভ রূপাকে সান্ত্বনা দিতে লাগল যে তেলাপোকাটা মরে গেছে এবং এখানে আর কোন তেলাপোকা নেই। কিন্তু রূপা এতটাই ভীত ছিল যে পেছনে ফিরে তাকাতে পারছিল না। রূপা শুভর গলাটা আঁকড়ে ধরে রইল এবং তার পেছনে নিজের বাঁধন শক্ত করে দিল। শুভর শরীরে এখনও জেল লাগানো আছে এবং এটার জন্য রূপা পিছলে শুভর বাহু থেকে নিচের দিকে নেমে যাচ্ছিল। শুভ রূপাকে উপরে টেনে নিচ্ছিল যখনই রূপা পিছলে নেমে যাচ্ছিল। এটা করার সময় রূপার মাই বারবার শুভর চেহারায় পড়ছিল আর বাড়ি খাচ্ছিল।  ‍শুভ কখনোই ভাবতে পারেনি যে তার প্রতিবেশীর স্ত্রী তার কোলে এভাবে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় থাকবে। সে রূপার শরীরে তার হাতের বাঁধন আরো শক্ত করে দিল। রূপার শরীরের উষ্ঞতা শুভর যৌনাকাঙ্খাকে জাগিয়ে তুলছিল। শুভর বাঁড়া শক্ত হয়ে গেল ও সেটা অনেক বড় লাগছিল। আমি তার এ বৃহৎ বাঁড়া দেখে অবাক হয়ে পড়লাম। তার বাঁড়া আমার চাইতেও বড়। সেটা অবশ্যই ১০ ইঞ্চির কাছাকাছি হবে। রূপা অনবরত শুভর সাবান মাখানো শরীর থেকে পিছলে যাচ্ছিল। যখনই শুভ রূপাকে উঠিয়ে নিচ্ছিল, রূপার মাইদুটো শুভর চেহারায় এসে পড়ছিল। রূপার বড় মাইদুটো ঠিক শুভর ঠোঁটের কাছে ছিল। শুভ রূপার গোলাপী মাইবোঁটাদুটো শুঁকতে পাচ্ছিল কেননা সেটা প্রায় তার চেহারা স্পর্শ করছিল। শুভ তার চেহারায় রূপার মাইয়ের কোমল স্পর্শটা পছন্দ করল কিন্তু নিজের মুখে রূপার মাই নেয়ার সাহস করল না।
Like Reply
#12
যখন রূপা সামান্য শান্ত হল, শুভ রূপাকে জিজ্ঞেস করল যে সে তার কোল থেকে নামবে কিনা। রূপা কিছু বলল না। হয়তো সে তখনও শান্ত হয়নি। শুভর বাঁড়া অস্খির হয়ে পড়ছিল এবং সে নিজের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলছিল। একটু পর রুপা শুভকে তার বাহুবন্ধন হালকা করতে বলল যাতে সে নামতে পারে। শুভ তার বাহু হালকা করল এবং রূপা শুভর বুক থেকে পিছলে নেমে যাচ্ছিল। যখন রূপা সামান্য নিচে নামল, রূপার গুদটা শুভর শক্ত বাঁড়াকে স্পর্শ করে ফেলল। শুভ রূপার গুদের প্রথম উষ্ঞ স্পর্শটা পছন্দ করল। শুভ লম্বা শ্বাস নিল। শুভর বাঁড়াটা হিংস্র প্রাণীর মত কাঁপছিল। শুভ গুরুতরভাবে তার বাঁড়াটা রূপার উষ্ঞ ‍গুদে চেপে ঢুকিয়ে দিতে চাইছিল। যখন রূপা আরো একটু নিচে পিছলে নামল, শুভ আর আটকাতে পারল না। শুভর পুরো শরীরে তখনও সাবান লাগানো ছিল এবং তার সাবান লাগানো বাঁড়ার মুন্ডিটা রূপার গুদের ভেতর আলতো করে ঢুকে গেল। শুভর বাঁড়ার মুন্ডিটা অনেক মোটা ছিল এবং একটা শক্তিশালী চাপের প্রয়োজন ছিল। কিন্তু শুভ নিজেকে রূপার ভেতরে প্রবেশ করতে ভয় পাচ্ছিল। এটা শুভর জন্য অনেক আজব পরিস্থিতি ছিল। শুভর বাঁড়াতে পানি চলে আসছিল এবং এটা তাকে সাহায্য করল।

প্রথমে রুপা বুঝতে পারেনি যে কি হচ্ছে। কিন্তু যখন সে তার গুদে উষ্ঞ বাঁড়ার মুন্ডি অনুভব করল, সে বুঝতে পারল যে শুভ সম্পূর্ণ উলঙ্গ আর তার বাঁড়া শক্ত হয়ে আছে। রূপা কিছু করতে যাবে, তখন সেটা অনেক দেরী হয়ে গেছিল। শুভ তার কোমড়টা সামনের দিকে চেপে দিল এবং তার উভয় বাহু হালকা করে ছেড়ে দিল। রূপা সোজা তার বাঁড়ার উপর পড়ে গেল এবং তার গুদে শুভর বৃহৎ বাঁড়াটা পুরোটা ঢুকে গেল। রূপার গুদটা শুভর বৃহৎ বাঁড়ায় পরিপূর্ণ হয়ে গেল। রূপা ব্যাথায় চিৎকার দিয়ে উঠল। রূপা বুঝে উঠতে পারল না যে সবেমাত্র কি হল। সে এতটা ভীত ছিল যে, সে কাউকে চাইছিল যাতে সে রূপার যত্ন নিতে পারে। শুভর বাঁড়াটা রূপার গুদে পুরোটা ঢুকে ছিল। রূপা তখনও অবাক অবস্থায় ছিল এবং রূপা কিছু করতে যাবে, শুভ রূপার নরম শরীরটা শক্ত করে নিজের শক্ত পেশীবহুল শরীরের সাথে চেপে ধরে আস্তে আস্তে তার কোমড় দোলানো শুরু করে দিল। রূপা অজ্ঞাতভাবে সেটা পছন্দ করল। একটু কোমড় দোলানোর পর শুভ থামল এবং রূপা তাতে কোন কিছু করল বা বলল না কারণ সে বুঝে উঠতে পারছিল না কিভাবে সে কি করবে। তার আগে রূপা তার সজ্ঞানে ফিরে আসে, শুভ আবারো তালে তালে তার কোমড় দোলাতে লাগল। রূপা শুভর পেছনে নিহের হাতের শক্ত বাঁধনটা আরো শক্ত করে দিল। শুভও বিনিময়ে তার শক্ত পেশীবহুল হাতের বাঁধনটা রূপার কোমড়ে শক্ত করে দিল। শুভর পেশীবহুল বুকে রুপার মাইদুটো পিষে গেল। শুভ আস্তে আস্তে হালকা ঠাপ থেকে দ্রুত ঠাপ দেয়া শুরু করল। রূপাও হালকা ঠাপটার দ্রুত হওয়াটা পছন্দ করল। রুপা নীরবে গোঙচ্ছিল এবং শুভ তার ভেজা গুদে নিজের বাঁড়া ঢুকিয়ে শিহরিত হয়ে গেছিল। কয়েকটা ঠাপ দেয়ার পর শুভ পেছন দিকে অবলম্বন নেয়ার জন্য দেয়ালে হেলান দিয়ে দিল যেহেতু সে আমার স্ত্রী রূপাকে তার কোলে তুলে কিছুক্ষণ ধরে রেখেছিল। দেয়ালে তার পিঠ ঠেকিয়ে দিয়ে শুভ কিছুটা মানানসই হল এবং তার শক্ত বাঁড়া দিয়ে রূপার গুদে ঠাপ পুনরায় দেয়া শুরু করল।

প্রায় ৪৫-৫০ টা ঠাপ দেয়ার পর রূপা কিছুটা অস্বস্থিবোধ করতে লাগল কেননা সে নিজের গুদে শুভর বাঁড়াটা নিয়ে তার কোলে বসে ছিল। রূপা শুভর কোল থেকে নেমে যাওয়ার গুরুতর চেষ্টা করছিল। শুভ সেটা বুঝতে পারল কিন্তু সে থামতে চাইছিল না। সে তার ঠাপের গতি কমিয়ে দিল এবং হাঁটু গেড়ে ঝুঁকে পড়ল এবং রূপাকে মাটিতে নামিয়ে দিল। যখন রূপা মাটির কাছে এসে পড়ল শুভ তাকে মাটিয়ে শুইয়ে দিল এবং হাঁটু গেড়ে বসে পড়ল। এটা রূপার জন্য অনেক পরিত্রানকর ছিল কেননা তাকে অনেক স্বাচ্ছন্দ্য দেখাচ্ছিল। রূপা চোখদুটো বন্ধ করে রেখেছিল। ওর মাইদুটো ওর ঘন শ্বাসের কারণে উথ্থলিত হচ্ছিল। রূপাকে শুইয়ে দেয়ার সময় শুভর বাঁড়া রূপার গুদ থেকে বেরিয়ে গেছিল। সে রূপার গুদের দিকে তার বৃহৎ বাঁড়া নিয়ে আবারও এগুল। সে রূপার পা-দ্বয়ের মাঝে ঝুঁকে পড়ল এবং তার বাঁড়ার মুন্ডিটা রূপার গুদের উপর রাখল এবং রুপার গুদ থেকে জল বের হতে দেখল। শুভ রূপার গুদে নিজের বাঁড়াটা ঘষে নিয়ে নিজের বাঁড়ায় গুদের জল মাখিয়ে নিল। রুপার গুদের জল শুভর বাঁড়াটাকে পুরোপুরি ভিজিয়ে দিল। শুভ আস্তে করে তার বাঁড়ার মুন্ডিটা রূপার গুদে চাপ দিল আর সেটা সহজেই পিছলে ঢুকে গেল। রূপা হালকা ব্যাথায় বাঁকা হাসি দিল। শুভ তার কোমড়টা আমার স্ত্রী রূপার দিকে চাপ দিল আর রূপাকে যেন অন্য জগতে নিয়ে গেল। শুভর বৃহৎ বাঁড়া রূপার গুদে একবার ঢুকছিল আবার বের হচ্ছিল, আর দেখে মনে হচ্ছিল যে শুভর বাঁড়াটা রূপার গুদের জলে গোসল করছে। প্রতিটা ঠাপের সাথে রূপার গুদ থেকে আরো জল বেরিয়ে আসছিল এবং কিছুটা শুভর বাঁড়াতে করে তার গুদে পড়ছিল। দেখে মনে হচ্ছিল যেন রূপা তার প্রথম রাগমোচন করল। রূপা প্রতিটা ঠাপের সাথে সাথে কাঁপছিল।

কয়েকটা ঠাপ দেয়ার পর শুভ রূপার নরম শরীরের উপরে নিজের বিস্তৃত বুক দিয়ে রুপার মাইদুটোতে চাপ দিয়ে শুয়ে পড়ল। রূপার মাইগুলো শুভর বুকের নিচে পিষে গেল। শুভ রুপার ঘাড়ের দিকে গেল এবং নিজের ঠোঁটদুটো তার ঘাড়ে ছোঁয়াল। রুপা নিজের ঘাড়ে শুভর ঠোঁটের ছোঁয়াটা পছন্দ করল। রূপা তার দু-হাত শুভর পিঠে রাখল ও শুভকে শক্ত করে নিজের নরম শরীরের সাথে জড়িয়ে ধরল যেন সে নিজের শরীরের ওপর শুভর শরীরের ওজনটা পছন্দ করেছে। শুভও তার পিঠে রূপার নরম হাতদুটো পছন্দ করল। এটা শুভকে একদম পাগল করে দিল আর সে রুপার গুদটা নিজের বৃহৎ বাঁড়া দিয়ে সবলে ঠাপাতে লাগল। শুভর বৃহৎ বাঁড়াটা রূপার গুদে দ্রুত গতিতে ঢুকছিল ও বেরোচ্ছিল এবং আমার স্ত্রী রূপাকে দেখে মনে হচ্ছিল যে, সে তার গুদে শুভর বাঁড়ার প্রতিটা প্রবেশ উপভোগ করছিল। শুভর বৃহৎ বাঁড়া তবুও বাহিরে বের হয়ে পড়ছিল যদিও শুভ সেটা রূপার গুদের গভীরে ঢোকাচ্ছিল। শুভ তার সম্পূর্ণ বাঁড়াটা রূপার গুদে ঢুকিয়ে দেয়ার সর্বোত্তম চেষ্টা করে যাচ্ছিল কিন্তু তার বাঁড়াটা অত্যন্ত বড় ছিল। শুভ তার ঠাপের গতি আরো বাড়িয়ে দিল। শুভর বাঁড়াটা রূপার গুদটা ঠেসে দিচ্ছিল। সে রুপার গুদে তার বাঁড়াটা অত্যন্ত বজ্রগতিতে ঠাপাচ্ছিল। রূপা কামতৃপ্তিতে গোঙাচ্ছিল। যখন শুভ রূপাকে ঠাপাচ্ছিল, রুপা শুভর পেশীবহুল শরীরটা নিজের নরম-কোমল শরীরের ওপর খুব শক্ত করে চেপে ধরেছিল। শুভর প্রাথমিক ঠাপগুলো খুব হালকা ও আস্তে ছিল কিন্তু পরে সেটা শক্ত ও হিংস্র হয়ে গেল। আমার স্বপ্নটা সত্যি হয়ে গেল। আমি আমার স্ত্রীকে কোন সুদর্শন ও সুপুরুষ চুদবে, সেটাই চাইছিলাম এবং এখন সেটা হচ্ছে!

শুভ তার আক্রমণাত্মক ঠাপটা চালিয়েই গেল। সে তার আসন আবারও পরিবর্তন করল। সে আবারও হাঁটু গেড়ে বসল এবং নিজের পায়ের উপরে রূপার পা-দুটো রাখল এবং আবারও চোদা শুরু করল। শুভর প্রতিটা ঠাপে রূপার মাইগুলো বৃত্তাকৃতিকভাবে ঘুরছিল। শুভ গুরুতরভাবে রূপার মাইদুটো নিজের মুখে পুড়ে চুষতে চাইছিল কিন্তু সে ইতস্ততবোধ করল। সে রূপার গুদ ছেড়ে বেরিয়ে আসার কোন ঝুকি নিতে চাইল না। সে রূপার মাইদুটোর ঘূর্ণায়মান নড়াচড়াটা পছন্দ করল। শুভর বাঁড়াটা রুপার গুদে চেতনায় জ্বলছিল কিন্তু সে কেবল রূপাকে ঠাপিয়েই যেতে চাইল। প্রতিটা ঠাপের সাথে শুভ আরো হিংস্র হয়ে পড়ছিল। এভাবে হাঁটু গেড়ে ৫ মিনিট ঠাপানোর পর সে আবারও রূপার শরীরের উপর নিজের শরীর মিশিয়ে ও প্রশস্ত বুক দিয়ে রূপার মাইদুটো পিষে দিয়ে শুয়ে পড়ল। এসময়ে রূপার মাইগুলো শুভর পেশীবহুল মাইবোঁটার নিচে চেপে পিষে গেল। রূপা তার মাইয়ে শুভর শক্ত মাইবোঁটার স্পর্শ ও সেটার নিচে নিজের মাইদুটোর পিষে যাওয়াটা পছন্দ করল। শুভও রুপার কোমল মাইবোঁটাগুলো নিজের শক্ত মাইবোঁটায় স্পর্শ হওয়াটা পছন্দ করল। শুভ পুরোপুরি নিজের শরীরের ভারটা রুপার নরম-কোমল শরীরের ওপর ছেড়ে দিল। রূপা আনন্দে গোঙাল কেননা নিজের কোমল শরীরের ওপর শুভর শরীরের ভারটা সে পছন্দ করেছে। রূপা শুভর প্রশস্ত কোমড়ে নিজের হাতের বাঁধনটা শক্ত করে দিল। যখন শুভর কোমড়টা ঠাপের তালে উপরে উঠে যাচ্ছিল, রূপা শক্ত করে হাত দিয়ে চেপে শুভর কোমড়টা তার বাঁড়া সমেত রুপার গুদের দিকে নিয়ে আসছিল। শুভও নিজের কোমড়ে রুপার কোমল হাতের স্পর্শটা পছন্দ করল। রূপার শক্ত হাতের বাঁধন শুভকে আরো গরম করে দিল ও সে আরো হিংস্রভাবে ঠাপাতে লাগল।

রূপা প্রতিটা ঠাপ উপভোগ করছিল। মাঝেমাঝে শুভ তার ঠাপের গতি কমিয়ে দিচ্ছিল আবার বাড়িয়ে দিচ্ছিল। যখনই শুভ তার ঠাপের গতি কমাচ্ছিল, রূপা তার কোমড় নাড়িয়ে শুভকে গতি বাড়ানোর ইঙ্গিত দিচ্ছিল। শুভ জানতে পারছিল যে, সে যেন তার ঠাপের গতি বাড়ায় সেটা রুপা চাইছে আর সেটা অনুভব করে শুভ তার ঠাপের গতি বাড়িয়ে দিচ্ছিল। রূপা শুভর কোমড়টা শক্ত করে জড়িয়ে ধরল এবং দ্রুততার সাথে নিজের গুদ নাড়িয়ে গেল। শুভ বুঝতে পারল যে, রূপা এখনই গুদের জল ছেড়ে দেবে। শুভ রূপাকে সর্বোচ্চ কামতৃপ্তি দিতে এবং রুপার সাথেই বীর্যপাত করতে চাইল তাই সে তার দ্রুত রূপাকে ঠাপিয়ে গেল। সে রূপাকে ভীষণভাবে ঠাপাতে লাগল। কয়েকটা ঠাপের পরেই রূপা সজোড়ে চিৎকার করে গুদের জল ছেড়ে দিল। শুভ তাকে চুদতেই থাকল এবং তার কোমড় মেশিনের মতো করি গতি কমিয়ে-বাড়িয়ে রূপাকে ঠাপাতে লাগল। সে রূপার নরম শরীরটাকে নিজের শরীরের সাথে মিশিয়ে তার কাঁধ শক্ত করে ধরে নিজের সাথে জড়িয়ে ধরল এবং দ্রুত ঠাপাতে লাগল। কয়েকটা ঠাপের পরে শুভও জোড়ে চিৎকার করে রুপার গুদের গভীরে বাঁড়ার সমস্ত বীর্য ঢেলে দিল। রূপা তার গুদের ভেতর উষ্ঞ বীর্যর ধারা অনুভব করল। সে রূপার গুদে অনেকগুলো বীর্য ঢালল। শুভর উষ্ঞ বীর্য রূপার গুদ থেকে এমনভাবে ঝরে পড়ছিল যেন মনে হচ্ছিল যে গরম দুধ তাওয়া বেয়ে ঝরে পড়ছে। শুভ ও রূপার বীর্যর মিশ্রণ দেখে মনে হচ্ছিল যেন এটা একটা ঘন বীর্যর নদী। শুভর বাঁড়াটা ‍বীর্যর নদীতে গোসল করে ফেলল। শুভ তাকে তবুও ঠাপিয়ে যাচ্ছিল। শুভর প্রতিটা ঠাপের সাথে আরো বেশি করে বীর্য রূপার গুদ থেকে বেরিয়ে পড়ছিল। তাদের মিশ্রিত বীর্য রুপার গুদ, গুদের চারপাশ এবং শুভর বাঁড়া ও বাঁড়ার চারপাশে প্লাবিত হয়ে গিয়েছিল। প্রতিটা ঠাপের সাথে বীর্যর ফোঁটা বাথরুমের ভেজা মাটিতে পড়ে যাচ্ছিল। ৪৫-৫০ টা ঠাপের পর শুভ পুরোপুরি সব বীর্য ঢেলে একদম খালি হয়ে গেল। শুভ থেমে গেল ও পুরো শরীরটা রুপার নরম শরীরের ওপর ছেড়ে দিয়ে ও নিজের বৃহদাকার বাঁড়াটা পুরোটা গুদে ঢুকিয়ে রেখে রুপাকে জড়িয়ে ধরে শুয়ে থাকল। রুপা শুভর ভারী শরীরের নিচে পিষে গেল কিন্তু সে নিজের উপরে শুভর ভারী শরীরটা আর গুদের ভেতর বৃহদাকার সম্পূর্ণ বাঁড়াটা উপভোগ করল। দুজনেই হালকা হয়ে গেল।
Like Reply
#13
আধা ঘন্টা পর, শুভ উঠল এবং সে রুপাকেও হাত ধরে উঠতে সাহায্য করল। সে শাওয়ারটা চালু করে রূপা সহ দুজনেই সেটার নিচে দাঁড়াল। তারা দুজনেই নীরব রইল। শুভ নিজের শরীর ধুয়ে রূপাকেও তার শরীরটা ধুয়ে দিয়ে গোসলটা শেষ করল। গোসল শেষে শুভ শাওয়ারটা বন্ধ করল, রূপাকে নিজের বাহুতে করে কোলে তুলে নিল এবং বাথরুম থেকে বেরিয়ে গেল। সে রুপাকে শোবার ঘরে নিয়ে গেল এবং রুপাকে একটা কাঠের চেয়ারে বসাল। রুপাকে জিজ্ঞেস করল, তোয়ালে কোথায়, যার উত্তরে রূপা আলমারীর দিকে ইশারা করল এবং শুভ তোয়ালেটা বের করে নিল। সে রূপার শরীর মুছে দিল। তারপর সেই তোয়ালে দিয়ে নিজেকে মুছে সেটা তার কোমড়ে জড়িয়ে নিল কেননা তার তোয়ালেটা বাথরুমের ভেজা মাটিতে পড়ে ভিজে গেছিল। শুভ আবারও আলমারীর কাছে গিয়ে একটা পোশাক বের করে সেটা রুপাকে পড়ে নিতে দিল। সে রূপাকে জিজ্ঞেস করল যে তার আর কোন সহায়তা লাগবে কিনা, রূপা এতে না বলল। শুভ রুপাকে যদি কোন সাহায্য লাগে তবে শুভকে যেন ডাক দেয়, এটা বলে নিজের ফ্ল্যাটে চলে গেল। শুভ চলে যাওয়ার পর রুপা বিছানায় উলঙ্গ অবস্খাতেই শুয়ে পড়ল। সে চিন্তা করছিল সবেমাত্র কি ঘটে গেল! সে পুরো ঘটনাটা মনে করতে লাগল। সে এসব কিছু চিন্তা করার সময় অনেক উদ্বিগ্ন হয়ে ছিল। কিছুক্ষণ পর সে কাঁদতে লাগল। সম্ভবত সে বুঝতে পারল যে, সে কি করে ফেলেছে। তার নৈতিকতা অনেক প্রখর ছিল এবং সে এটা মানতেই পারছিল না যে, সে তার নৈতিকতা ভেঙে অন্য পুরুষের সাথে অজ্ঞাতভাবে চোদাচুদিতে লিপ্ত হয়েছে। সে চিন্তা করতে লাগল এটার পর থেকে সে কিভাবে আমার সামনা সামনি হবে। তার অনেক খারাপ ভয় ছিল যে, কি হবে যদি এটা আমি জানতে পারি। আমি তার চেহারা অনুশোচনা দেখতে পাচ্ছিলাম। তার চোখ অশ্রুসিক্ত ছিল এবং এভাবে অশ্রুসিক্ত চোখেই সে ঘুমিয়ে পড়ল।

আমার জন্য এটা একটা সরাসরি পর্ণোগ্রাফি দৃশ্য ছিল আর এটা আমি অনেক উপভোগ করেছি। আমি দুটো কারণে অনেক খুশি হয়েছিলাম। প্রথমত, আমার স্ত্রী রূপা আমার চরিত্র নিয়ে আর কোন প্রশ্ন তুলবে না। আর দ্বিতীয়ত, আমাকে শুভর নিকট থেকে কোন অনুশোচনার সম্মুখিন হতে হবে না। আমি তাকে রূপাকে একবারই চোদার জন্য নির্বাচন করেছিলাম। আমি ভেবেছিলাম এবার আমার রূপার ওপর কর্তৃত্ব এসে যাবে কেননা রূপা তার নৈতিকতা হারিয়ে ফেলেছে। কিন্তু আসলে সেটা হয়নি।  পরবর্তীতে সে রাতে যেটা হল, সেটা সত্যিই আমাকে অবাক করে দিয়েছে।

_ শেষ _
Like Reply
#14
আমার স্ত্রী-র স্বপ্ন

আমি অবশেষে আমার একটা ব্যবসায়িক ভ্রমণ শেষ করে আমার স্ত্রী, রিমার সাথে বিছানায় এসে শুয়েছি। আমার স্ত্রী আমার কানে ফিসফিসিয়ে বলল যে, সে আবারও সেই ছেলেটিকে নিয়ে গতরাতে স্বপ্ন দেখেছে।

ছেলেটি আমাদের একটা বন্ধু যে তার চাকুরির জন্য যত্রতত্র ভ্রমণ করে বেড়ায় এবং সে অনেক স্বাধীন, আত্মবিশ্বাসী, বুদ্ধিমান এবং এক প্রকারের রূঢ় গড়নের মজার মানুষ। সে প্রায়ই শহরের ভেতর-বাহির আসা যাওয়া করে এবং প্রায়ই যখন শহরে থাকে, তখন না জানিয়ে আমাদের বাসায় এসে বেড়িয়ে যায়।

রিমার কথাগুলো কিছুটা মাতাল মাতাল লাগে যখন সে ঘুম থেকে উঠে আমাকে হ্যালো বলে চুমু খায়, আমাকে এই অনুভূতি দিয়ে যে স্বপ্নও মাঝেমাঝে তোমাকে বাস্তবের অনুভূতিগ্রস্খ করে রেখে দেয় যা প্রকৃত জীবনের অভিজ্ঞতা হিসেবে মনে হয়। রিমা এর আগেও ছেলেটিকে নিয়ে স্বপ্ন দেখেছিল, কিন্তু ও বলল যে, গতরাতের স্বপ্ন এতটা বাস্তব মনে হয়েছিল যে যেটা তার জন্য উত্তমভাবে অভিভূতকারী ছিল আর ও স্বীকার করল যে, এটা এতটাই বাস্তব ছিল যে, যদি সেটা আসলেই বাস্তব হত, তবে সে মরেই যেত।

যখন আমি ব্যবসায়িক কাজের জন্য বাহিরে যেতাম, সে সর্বদাই বিভিন্ন রকমের চোদার স্বপ্ন দেখত যে গতকাল আমিই ছিলাম ওর চোদন সঙ্গী। কাজ শেষে বাড়ি ফেরার পর থেকেই তার সে স্বপ্নটা শুরু হয়েছিল এবং নিচে তাকিয়ে দেখল যে, সে একটা পাতলা তুলোর, বিভিন্ন ফুল এবং সামনের দিকে হালকা ছেদ বিশিষ্ট পোষাক পড়ে আছে। সে বলল যে, তার স্বপ্নে সে বাসায় এসে তার ব্রা ও প্যান্টি খুলে ফেলে সেই পোষাক টা এবং তার কামুক গ্রীষ্মকালীন স্যান্ডাল পড়েছে। সে বলল যে, সে তার মাইবোঁটায় সেটাকে শক্ত ও উত্তেজনাপূর্ণ করে তার পরিধেয় কাপড়ের সংবেদনশীলতা সম্পর্কে অবহিত ছিল। যখন সে নিজেকে আয়নায় দেখল, সে বুঝতে পারল যে তার পোষাকটা এতটাই ফুলে আছে যে, তার মাই ও মাইবোঁটা সহজেই পাশ থেকে দেখা ও বোঝা যাবে। সে ভাবল যে, কোন সমস্যাই নেই কারণ, সে বাড়িতে একা এবং একটু কামুকী অনুভব করছিল।    
Like Reply
#15
তারপরই দরজার বেলটা বাজতে লাগল। সে বলল যে, সে একটু লজ্জা ও অস্বস্তিবোদ করছিল কিন্তু উত্তেজনায় সাহস করে কোন মজার কিছু হতে পারে সেটা ভেবে দরজা খুলতে গেল। রিমা দরজাটা খুলল এবং সেখানে সেই ছেলেটি দাঁড়িয়ে ছিল। রিমা বলল যে, সে আশ্চর্যভাবে লজ্জাবোধ করল, কিন্তু একটা আজব স্রোতধারা তার গলা থেকে গাল পর্যন্ত বেয়ে আসা টের পেল। সে তোতলিয়ে একটা আমন্ত্রণ জানাল যদিও রিমা একটা শব্দও সন্ধ্যার পর পর্যন্ত মনে করতে পারল না। যেই রিমা ছেলেটির পাশে দাঁড়াল তাকে ভেতরে আসতে দেয়ার জন্য, তার পুরো শরীরটা উষ্ঞতা অনুভব করল এবং অজানা শক্তিতে কেঁপে উঠল। ছেলেটি রিমাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় তার শক্ত হাতের বাহুটা রিমার মাইকে শক্তভাবে ঘেঁষে গেল, এতে রিমার শরীর উত্তেজনায় কেঁপে গেল ও আরও গরম হয়ে গেল। দরজাটা বন্ধ করে, রিমা ও ছেলেটি অনেকক্ষণ কেবল দাঁড়িয়েই রইল একে অন্যের দিকে তাকিয়ে। রিমা দেখতে পারছিল যে, ছেলেটির নজর রিমার কালো চুলের লাইন ধরে তার পোষাকের ভেতরে থাকা তার শরীরের প্রতিটা খাঁজ ‍ও বাঁক নিয়ে তার মসৃন পা পর্যন্ত নেমে যাচ্ছিল। 

হঠাৎ করে রিমা বুঝতে পারল যে, ছেলেটি অবশ্যই রিমার পুরো মাইটাই দেখে ফেলেছে যেহেতু তারা পাশাপাশি দাঁড়িয়ে ছিল এবং অনুভব করল যে তার মাইবোঁটা আরো শক্ত হয়ে গেছিল যেহেতু সেগুলো তার পোষাকে বাহিরের দিকে ধাক্কা দিচ্ছিল যা ছেলেটির নজরের জন্য আরো উন্মুক্ত। 

যেভবে রিমা এগুলো সম্পর্কে কথা বলছিল, লাগছিল যে সেটা একদম বাস্তব কেননা সে যখন তার শরীরে ছেলেটির দৃষ্টি বর্ণনা করছিল, তখন প্রতিটা বিবরণ এমনভাবে অনুসরণ করছিল যে, যখন রিমার স্বপ্নে ছেলেটির ভ্রমণ সম্পর্কে আমাকে বলছিল, তার শ্বাস তার গলায় বেঁধে যাচ্ছিল।   রিমা বলল যে, সে নিজেকে ও ছেলেকে রান্নাঘরে পেয়েছে এবং কি ঘটছে সেটা অনুভব করার আগেই ছেলেটি রিমাকে নিজের শরীরের সাথে চেপে জড়িয়ে ধরে তাকে মাটি থেকে তুলে ফেলেছিল, যেমনটি সবসময়েই সে করে যখন আমি সামনে থাকি, কিন্তু সেটা স্বপ্নে। তারপর তাকে রান্নাঘরের একটা কাউন্টারে নিয়ে চেপে ধরে তার শক্ত ‍বুক দিয়ে রিমার মাইদুটো চেপে পিষে ধরে তার মসৃন লাল ঠোঁটে শক্তভাবে চুুমু খেতে লাগল। 

স্বপ্নে এটা এতটাই প্রাকৃতিক ও বাস্তব মনে হচ্ছিল যে, এটা রিমার একটা ফ্যান্টাসি পূর্ণ হচ্ছিল যা সে জানত না এবং যা তার গভীরে কোথাও লুকিয়ে ছিল। 

রিমার পরিষ্কার মনে আছে যে, ছেলেটির শক্ত বাঁড়া ছেলেটির জিন্সের প্যান্ট ও রিমার পোষাকের উপর দিয়ে তার গুদের উপর চেপে ছিল। আর ছেলেটি নিচের দিকে রিমার শরীরে চুমু খেতে খেতে নামছিল। অবশেষে সে রিমার সামনে হাঁটু গেড়ে বসল। তারপর ছেলেটি রিমার পা-দুটো ছড়িয়ে দিল ও তাকে উপরে তুলে নিল। রিমার কোমড়টা কাউন্টারের ধারে রাখল ও পা দুটো নিজের হাতের বাহুতে ধরে রাখল। ছেলেটি রিমার পোষাকটা নিজের মুখ দিয়ে উপরে তুলল। রিমা বলল, সে হঠাৎ করে কামোত্তেজিত ও গরম হয়ে গেল। তারপর যখন ছেলেটির জিহ্বা প্রায় রিমার ভগাঙ্কুর ছুঁয়ে ফেলছিল তার আগেই সে চিন্তা করল যে, ছেলেটি নিশ্চয়ই রিমার উরুর কম্পনটা অনুভব করতে পারছে। রিমা অস্বস্তির একটা ধারা অনুভব করল কিন্তু এটা সে মুহুর্তে চিন্তা না করে ঝেড়ে ফেলার জন্য অনেকটাই সিংহভাগ ছিল। রিমা অনেকটাই নিশ্চিত ছিল যে, সে সেই মুহুর্তে প্রথমবারের মতো ছেলেটির নাম ধরে ডেকেছে। যেহেতু ছেলেটি তাৎক্ষণিকভাবে রিমাকে উত্তেজনার শিখরে কাছাকাছি নিয়ে যাচ্ছিল, রিমার শরীরের উপরিভাগ পেছনের দিকে ধনুর মতো বাঁকা হতে লাগল, তার একটা মাই পোষাক থেকে চাপ দিতে লাগল এবং সে নিচে তাকিয়ে দেখল যে, যেহেতু তার পোষাক খুলে পড়েছিল তাই আরেকটা মাই ছেলেটির কাছে পুরোপুরি প্রকাশ্য হয়ে গেছে। ছেলেটি মাইটা দেখল এবং সেটাতে আদর করতে গেল এবং তার কামুক আঙুুল দিয়ে রিমার মাইবোঁটা নিয়ে খেলতে লাগল। রিমা বলল যে, সে এক প্রকারের বৈদ্যুতিক শক খেল যা তার ভেতর দিয়ে প্রবাহিত হল যেহেতু ছেলেটি রিমাকে শক্তিশালী রাগমোচনের দ্বারপ্রান্তে নিয়ে এসে পড়েছিল। রিমা বলল যে, সে তার স্বপ্নে প্রায় মূর্ছা গেছিল। 

কিন্তু রিমার রাগমোচন হওয়ার আগেই ছেলেটি থেমে গেল ও উঠে দাঁড়াল। ছেলেটি রিমার চারপাশে নিজের বাহুদ্বয় জড়িয়ে ধরল এবং রিমাও ছেলেটির চারপাশে তার পা দুটো জড়িয়ে ধরল, রিমার ভেজা গুদ প্যান্টের উপর দিয়ে ছেলেটির উরুসন্ধির উপরে চেপে রইল, ছেলেটি রিমাকে কাউন্টারের উপর থেকে তুলে নিয়ে আমাদের শোবার ঘরে নিয়ে গেল, রিমা পুরোদমে ছেলেটির নিয়ন্ত্রণে চলে গেল। রিমা মনে করতে পারছিল না যে কখন ওরা দুজনেই সম্পূর্ণ উলঙ্গ হয়ে পড়েছিল কিন্তু তার এটুকু মনে আছে যে, রিমাকে বিছানায় ধাক্কা দিয়ে শোয়ানোর আগে ছেলেটি তার টি-শার্ট খুলে ফেলেছিল এবং তার জিন্সের প্যান্ট নামিয়ে ফেলেছিল। এবার রিমা তার স্বপ্নে অস্বস্তির অনুভব কাটিয়ে, সে ছেলেটির কাছে গেল। ছেলেটি তার পেশীবহুল শরীরটি রিমার নরম শরীরের উপর ছেড়ে দিয়ে তার বাঁড়াটি রিমার ভেজা পিচ্ছিল গুদের উপর রেখে দিল। রিমার মাইদুটো ছেলেটির শক্ত বুকের নিচে, মাইবোঁটা দুটো ছেলেটির মাইবোঁটায় স্পর্শ করে, চেপে পিষে রইল; ছেলেটির শক্ত পেট রিমার নরম পেটের সাথে এমনভাবে সেঁটে রইল যে তারা একে অপরের শ্বাস-প্রশ্বাসের সাথে পেটের উঠানাম টের পাচ্ছিল। রিমা বলল যে, ছেলেটির বাঁড়ার আকৃতির কারণে, রিমার গুদের পিচ্ছিলতা ছেলেটির বাাঁড়াকে পিছলে রিমার গুদে ঢুকতে সাহায্য করল কিন্তু কেবলমাত্র এক ইঞ্চি এক ইঞ্চি করে যেহেতু সে ছেলেটির কাছে নিজেকে সমন্বয় করে নিচ্ছিল যখন সে রিমার গুদে বাঁড়া ঢোকাচ্ছিল। রিমা বলল যে, ছেলেটির বাঁড়ার প্রতিটা ইঞ্চিতে ধাক্কার সাথে সাথে তাকে উত্তেজনার শিখরে নিয়ে যাচ্ছিল। 

অবশেষে ছেলেটির বাঁড়া সম্পূর্ণভাবে পুরোপুরি রিমার গুদে ঢুকে গেল, যেন এটা বাস্তবে, যেন বাঁড়াটা আসলেই এবং সর্বদাই তার গুদের ভেতরে অন্তর্ভুক্ত থাকার জন্য তৈরি। রিমা ছেলেটিকে নিয়ে তার আগের স্বপ্নেও এটা দেখেছে। 

রিমা লজ্জায় লাল হয়ে গেল যখন সে আমাকে এটা বলছিল, যেন এটা বাস্তবে ঘটে যাওয়া কোন ঘটনার স্বীকারোক্তি। সে আামকে বলল যে, আগে এ স্বপ্নের মতো, এধরণের কোন স্বপ্নের প্রতিটা সংবেদনশীল অনুভূতি মনে করতে পারেনি এবং সে বাধিত অনুভব করছে যেন আমি সেটা জানি, আর সবকিছু আমার জানা দরকার, আর এটাকে ঘিরে রিমাকে কামলালসাপূর্ণভাবে ভালোবাসার জন্য দরকার। 
Like Reply
#16
রিমা বলল যে, ছেলেটির সম্পূর্ণ শরীরটা তার নরম শরীরের উপর চেপে রেখে তার প্রতিটা ঠাপ রিমা অনুভব করছিল এবং রিমার পেট কেঁপে উঠছিল। ছেলেটা রিমাকে চুমু খেতে খেতে পরম ভালোবাসায় ঠাপিয়ে যাচ্ছিল। রিমা অনুভব করল যে, যেই ছেলেটির শক্ত উষ্ঞ বাঁড়াটা ফুলে যাচ্ছিল তার পেট ছেলেটির পেটের সাথে আরো বেশি সেঁটে গিয়ে উঠা-নামা করতে লাগল। ছেলেটি আরো গভীরভাবে ঠাপ দিয়ে তার বাঁড়াটা গুদের গভীরে চাপ দিয়ে তার সমস্ত বীর্য গুদের গভীরে ঢেলে দিল পুরোপুরিভাবে। “ওহহ্হ্হ্... হ্যাঁ...” বলে সে ফিসফিসিয়ে ‍উঠল! রিমা বলল যে, ছেলেটি আসলেই কোনরকমের উৎসাহের প্রয়োজন ছিল না। সেখানে রিমা শুয়ে ছিল, তার পাদুটো ছড়ানো ছিল, তার নরম শরীরটি ছেলেটির শক্ত পেশীবহুল শরীরের নিচে পিষে ছিল, তার মাইদুটো ছেলেটির বুকের নিচে তার মাইবোটার সাথে মাইবোঁটা স্পর্শ করা অবস্থায় পিষে ছিল. তার পেট নাভীসহ ছেলেটির পেটের সাথে শক্ত করে সাঁটানো ছিল, তার গুদের ভেতর ছেলেটির বাঁড়া সম্পূর্ণটা ঢুকে ছিল এবং ছেলেটির প্রতিটা ঠাপ রিমা অনেক আনন্দের সাথে উপভোগ করছিল। এমনকি ছেলেটি রিমার গুদে বীর্য ঢেলে দেয়ার পরও রিমা ছেলেটিকে নিচের দিতে চাপ দিয়ে তার গুদের গভীর পর্যন্ত বাঁড়াটা পুড়ে রেখে দিয়েছিল। সেই কামলীলার পরিবেশটা বৈদ্যুতিক গড়নের ছিল। রিমার পুরো সত্তাটাই কিভাবে ছেলেটির বাঁড়াটা গুদের ভেতর পিছলে ঢুকছিল ও বের হচ্ছিল, আরো বেশী বেশী, আরো গভীরে গভীরে, ব্যবহারিকভাবে প্রতিটা ঠাপের সাথে সাথে শিখরে পৌঁছানো - সেটায় মত্ত ছিল। যখন সময় চলে এলে, রিমা ছেলেটির কানে তার নাম ধরে ফিসফিসিয়ে বলল। রিমার গুদের ভেতরেই বীর্য ঢালতে আকুতি করল। রিমা বলল যে, স্বপ্নটা এতটাই প্রচণ্ডরকমের ছিল যে, যেই সে অনুভব করল যে ছেলেটি আরো বেশিবেশি রিমার ভেতরে বাঁড়া ঢুকিয়ে সেটাকে গুদের ভেতর ডুবিয়ে দিচ্ছিল, যেন এটা আসলেই বাস্তব ছিল । ছেলেটি যখন তার বীর্য রিমার গুদের ভেতরে ছলকে ছলকে ঢেলে দিচ্ছিল, রিমা সেটার উষ্ঞতা অনুভব করতে পারল। সেই কম্পিত ধারাটা রিমার গুদটা সন্তুষ্টির উষ্ঞতা দিয়ে ভরিয়ে দিচ্ছিল। রিমা বলল যে, সে অপেক্ষা করতে পারেনি, এমনকি আমাকে এটা সম্পর্কে বলার প্রয়োজনের জন্যও না। সে আমাকে বলল যে, সে নিশ্চিত হতে চাইছিল যে, ছেলেটি রিমার সাথে যেটা করেছে তাতে আমি ঠিক আছি কিনা। 

এমনকি যখন রিমা সেটা আমাকে বলছিল ও আমার পাশে শুয়ে ছিল, সে অজ্ঞাতভাবে নিজেকে স্পর্শ করা, তার মাইয়ে আদর, তার গুদে হাতানো শুরু করে দিয়েছিল।

যখন সে শেষ করল, সে তার চোখদুটো বন্ধ করে নিজেকে স্পর্শ করা, তার মাইয়ে আদর, তার গুদে হাতানো জারি রাখল। তার মুখ দিয়ে হালকা গোঙানো ও খাবি বের করছিল, আর আমি সেখানে হালকা ইর্ষান্বিত ও অবিশ্বাস্যভাবে উত্যক্ত হয়ে শুয়ে ছিলাম। 

এবং, সেখানেই, আমার সামনে, রিমা আবারও ছেলেটির নাম ধরে নতিস্বীকার করে স্বপ্নে চলে গেল। ছেলেটি আবারও রিমার মনে ও শরীরের মধ্যে চলে গেল এবং রিমার আঙুলের মাধ্যমে ছেলেটি তার বাঁড়া আবারও বার বার রিমার গুদের ভেতরে ঢুকিয়ে যাচ্ছিল। যখন রিমা রাগমোচন করল, আমি রিমার মুখে ছেলেটির নামের মৃদু কলকল শুনতে পেলাম। রিমা আমার দিকে ঘুরল এবং আমার চোখের দিকে তাকাল। সে পুরোপুরি লজ্জায় রক্তিম এবং হয়তো হালকা অস্বস্তি হয়ে গেল কিন্তু বেশিরভাগই গোলাপী হলো তার উত্তেজনায়। আমরা একে অন্যকে জড়িয়ে ধরলাম। সে আমাকে জিজ্ঞেস করল যে, যদি স্বপ্নটাই এতটাই বাস্তব মনে হয়, কি হবে যদি আসলেই বাস্তবে সেটা হয়? তারপর সে আমাকে ছেড়ে অন্যপাশ ঘুরে ঘুমিয়ে পড়ল। 

_ শেষ _
[+] 1 user Likes NavelPlay's post
Like Reply
#17
দারুণ প্লট । কিন্তু কিছু মনে না নিলে বলবো - অনুবাদের গন্ধটা কিন্তু জড়িয়েই আছে । লেখার শৈলি একটু বদলে দিলেই ওটা আরো কাছের হয়ে যাবে মনে হয় । সালাম ।

[Image: hw35.jpg]
Like Reply
#18
একেবারে রোবটিক টাইপের লেখা। অনূদীত গল্প তাতে কোনো সন্দেহ নেই। তবে এরকম অনুবাদে গল্পের মজা থাকে না। গল্পের প্লট ঠিক রেখে ভাবানুবাদ করলে পড়তে আরো ভালো লাগতো। 
প্রয়াসের জন্য লেখককে ধন্যবাদ। 
Like Reply
#19
গৃহবধূ ও বাড়ির দারোয়ান

আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে।


এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন।

যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়।

যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল।

প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের যোগাযোগ ও কমে যায়।

আমার যৌন খুদা দিন দিন বাড়তে থাকে, গুদে উংলি করে নিজেকে শান্ত করার চেষ্টা করতাম। কিন্তু তাকে ঠকাবার কোন চিন্তা ভাবনা আমার মাথায় কোনদিনও আসেনি।

একদিন গভীর রাতে আমার স্বামীর ফোন এল আর আমি বাইরে বারান্দায় দাড়িয়ে তার কথা বলা শেষ করে একটু ঠাণ্ডা হাওয়া খাবার জন্য দাড়িয়ে ছিলাম। চারপাশ ঘুরে দেখছি আকস্মিকভাবে হঠাৎ আমি আমাদের কম্প্রেক্সের ৪০ বছরের দারোয়ানকে দেখলাম তার বাঁড়া বের করে মুতছে। তার নেতান বাঁড়া দেখেই আমি ঘাবব্রে গেলাম। নেতানো অবস্থাতেই ৬ ইঞ্চির সমান খাঁড়া হলে কত বড় হবে কে জানে। কেন জানিনা ওর বাঁড়া দেখে আমার গুদ ভিজে গেল রসে। তার মোটা শেষ না হওয়া পর্যন্ত দাড়িয়ে রইলাম। অন্ধকারে সে আমায় দেখতে পাইনি আর এত রাতে কেই বা জেগে থাকবে। লজ্জিত বোধ করলাম মনে মনে। শেষ পর্যন্ত একটা দারোয়ানের প্রতি আকৃষ্ট হলাম?

ঘোরে ফিরে বিছানায় গিয়ে ঘুমাবার চেষ্টা করলাম কিন্তু চোখের সামনে দারোয়ানজির মোটা বাঁড়াটা ভেসে উঠছে খালি। শেষে গুদে উংলি করে নিজেকে শান্ত করলাম।

পরের দিন রাতে খাওয়া পর রোজকার মত আমার এক প্রতিবেশির সাথে হাঁটাহাঁটি করতে করতে সেই দারোয়ানজিকে দেখতে পেলাম। সামনে আসতেই আমার চোখ তার বাঁড়ার ওপর গেল, মনে পরে গেল কাল রাতে কথা। বাড়ি ফিরে গভীর রাতে বারান্দায় গিয়ে দাঁড়ালাম যদি টাকে আবার দেক্তে পাই সেই আশায়। কিন্তু আজ তাকে আর দেখতে পেলাম না। ভেবেছিলাম তার মোটা বাঁড়াটা একবার দর্শন করে নিজের গুদে উংলি করব। ইদানিং কি যে হচ্ছে আমার তা শুধু ভগবানই জানে।
Like Reply
#20
(06-02-2021, 08:57 PM)arn43 Wrote: একেবারে রোবটিক টাইপের লেখা। অনূদীত গল্প তাতে কোনো সন্দেহ নেই। তবে এরকম অনুবাদে গল্পের মজা থাকে না। গল্পের প্লট ঠিক রেখে ভাবানুবাদ করলে পড়তে আরো ভালো লাগতো। 
প্রয়াসের জন্য লেখককে ধন্যবাদ। 

জ্বি দাদা। অবশ্যই চেষ্টা করব। 
Like Reply




Users browsing this thread: