Thread Rating:
  • 6 Vote(s) - 1.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পরাধীনতার আনন্দ
#1
পরাধীনতার আনন্দ

গল্প টি BDSM ক্যাটাগরিতে লিখা। আমাদের বাঙ্গালী জাতির মানুষের কাছে MASTER, submissive slave, DOMINATION, submission, ক্লোরোফর্ম, মেয়েদের অর্গাজম, female chastity belt, After care, Foreplay ইত্যাদি বিষয় কে জনপ্রিয় করে তোলার উদ্দেশ্যে গল্প টা লিখছি। এ যেন এক অন্য রকম সাহিত্য। 


Part-1


আজ ছিল বিশ্ববিদ্যালয়ে আহমেদ এর প্রথম দিন। বহু কষ্টে পরিশ্রম করে এই পাবলিক বিশ্ববিদ্যালয় তে চান্স পেয়েছে আহমেদ। কিছু দিন আগে ওদের নবীন বরণ উৎসবে গিয়েছিল সে। তবে অনার্স জীবনে ওর প্রথম ক্লাস শুরু আজ থেকে। ২১ বছরের তরুণ আহমেদ নিজেই বাবার প্রাইভেট কার চালিয়ে বিশ্ববিদ্যালয় যাওয়ার জন্য বের হলো। কিন্তু ট্রাফিক জ্যামে গাড়ি আটকে এভাবেই ৫ মিনিট দেরি হয়ে গেছে ওর। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের নিচে গাড়ি পার্কিং করে নিজের ইংরেজি অনুষদ এর দিকে হাঁটা শুরু করল আহমেদ। পথে হঠাৎ ফুটবল মাঠের দিক থেকে ৪-৫ জন ছেলে ওকে ডাক দিল, যে সব কথা বলল, তার সারাংশ হলো, ওরা সিনিয়র এবং আহমেদ জুনিয়র হয়ে ওদের সালাম না দিয়ে অপরাধ করেছে। আহমেদ বিনয়ের সাথে বলল যে ওর ভুল হয়ে গেছে এবং সে প্রথম বর্ষের আজই প্রথম ক্লাস তাই চিনতে পারে নি সিনিয়র দের, ভবিষ্যতে এমন ভুল হবে না এটাও বলল। বিশ্ববিদ্যালয়ের ছাত্র তো আর অবুঝ না, সিনিয়র ঠিকই বাস্তবতা বুঝল যে ১ম দিন তাই তাদের চিনে নি, সেজন্য কিছু নীতিকথা বলে আহমেদ কে যেতে দিল ওরা, কোন বাড়াবাড়ি করল না। কিন্তু ক্লাস এর জন্য আহমেদ আরও প্রায় ১০ মিনিট লেট। 


তড়িঘড়ি করে সামনে একজন স্টাফ কে জিজ্ঞেস করে নিজের ক্লাস রুম খুঁজে নিল আহমেদ। ভাগ্য ভালো, ক্লাসে কোন প্রফেসর এখনো আসেন নি, যাক শুধু সে না, ফ্যাকাল্টি নিজেও লেট করেছে ভেবে খুশি হলো আহমেদ। সামনে থেকে ৩ নাম্বার বেঞ্চে সিট পেয়ে তাতে বসে গেল আহমেদ। 

ক্লাস টাইম পিরিয়ড এর প্রায় ২৫ মিনিট পর ক্লাসে এলেন মিস মিতা চৌধুরী। মিতা চৌধুরী কে দেখে ক্লাসে কথা কিছু কমল। কিন্তু একেবারে চুপ হলো না ক্লাস। কারণ যেহেতু প্রথম ক্লাস তাই সবাই একে অপরের সাথে পরিচিত হচ্ছিল। আবার অনেকেই মিতা চৌধুরী কে চিনত না। দেখে হয়তো কেউ কেউ ছাত্রী ভেবেছিল উনাকে, যদিও বয়স কিছুটা ঠিকই বুঝা যায় মিতা চৌধুরীর, তবে মাত্র ৩১ বছর বয়স তো আর খুব বেশি না। শিক্ষকতা জীবনে এমন অভিজ্ঞতা এই প্রথম না উনার, তাই সামলে নিলেন মিস মিতা চৌধুরী। 

ক্লাসের সবার সামনে এসে টেবিলের উপর নিজের হাতে থাকা বই টা রাখলেন মিস মিতা চৌধুরী। এটা দেখেই পুরো ক্লাস চুপ হয়ে গেল এবং সাথে সাথে সকলে দাড়িয়ে গেল, কারণ তখন সবাই বুঝে গেছে যে মিস মিতা শিক্ষিকা। 

সবার দিকে তাকিয়ে মুচকি হাসি দিলেন মিস মিতা চৌধুরী। সবাই কে সিটে বসতে বললেন মিস মিতা চৌধুরী। বললেন আজ প্রথম ক্লাস তাই কোন পড়ালেখা হবে না, আজ শুধু পরিচয় পর্ব হবে। এরপর শুরু হলো পরিচয় পর্ব, সবার আগে মিস মিতা চৌধুরী নিজের পরিচয় দিলেন - Hello everyone. I am Mita Chowdhury. I have passed my graduation & post graduation both from this university, then I have joined here as a Lecturer in English Department. 

এবার একে একে অন্য সব ছাত্র-ছাত্রীরা নিজের পরিচয় দিল। এভাবেই আজ সারাদিন পরিচয় পর্ব আর সাবজেক্ট সম্পর্কে কিছু বেসিক আইডিয়া- আলোচনা নিয়েই প্রথম দিন শেষ হলো। 

পরদিন সকালে আবার সেই বিশ্ববিদ্যালয় ক্লাস। সব ঠিক ঠাক চলছিল। ৩য় পিরিয়ডে মিস মিতা চৌধুরী ম্যাডামের ক্লাস। উনি ক্লাসে এসে ঢুকলেন, যথারীতি ক্লাস শুরু হলো। আজ আর কোন পরিচয় পর্ব নেই। অনেক শিক্ষার্থী গ্রাম থেকে এসেছে, কেউ কেউ ইংরেজি বলতে গিয়ে আটকে যায়, সবাই তো আর শহরের দামী ইংলিশ মিডিয়াম এর ছাত্র না। এমনও ছাত্র আছে যে ছাত্র ভালো, কিন্তু ইংরেজি বলতে গিয়ে আটকে যায়। কেউ কেউ আবার ইংরেজি Grammar ভুলে গেছে। তাই সবার কথা ভেবে নিজের প্রথম লেকচার টা মিস মিতা চৌধুরী Tense এর উপর নিবেন বলে সিদ্ধান্ত নিলেন। আগে Tense নিয়ে ছাত্রদের কিছু প্রশ্ন করলেন, কেউ পারল কেউ পারল না। আহমেদ নিজেও পারে নি, এতো ছোটবেলার মুখস্থ পড়া কি মনে থাকে নাকি। মিতা ঠিক ভেবেছিলেন, Tense এর মতো বেসিক জিনিস টাও ছাত্ররা ভুলে গেছে।

হাতে কালো মার্কার পেন নিয়ে white board এর দিকে অগ্রসর হলেন মিস মিতা চৌধুরী। বোর্ডে বাক্য সহ উদাহরণ দিয়ে ১২ টি Tense লিখা শুরু করলেন মিস মিতা। 

এতোক্ষণ সব কিছু ঠিক ছিল। কিন্তু বোর্ডে লিখা শুরু করা মাত্র আহমেদ এর ভিতর একটা পরিবর্তন এলো। ওর কেমন যেন লাগতে শুরু করলো। ম্যাডাম তখন বোর্ডের দিকে মুখ করে লিখছেন। বোর্ডে ম্যাডাম কি লিখছে, সেদিকে আহমেদ এর কোন খেয়াল নেই। সে তাকিয়ে আছে ওর যুবতী লেকচারার মিস মিতা চৌধুরী এর দিকে। আহমেদ তখন মিতার পিছন মানে ব্যাকসাইড টা দেখেই নিজের ভিতর একটা অনুভূতি পেল।

❝ম্যাডাম তাহলে Short hair রাখেন❞ - নিজেই নিজের মন কে বলল আহমেদ। আসলে কিশোর থাকা অবস্থা থেকেই আহমেদ এর Short Hair মেয়েদের পছন্দ। মেয়েদের লম্বা চুল ওর ভালো লাগে, কিন্তু Short Hair একটা মেয়েকে আরও কিউট করে তোলে। মেয়েদের জন্য Bob cut চুল হলো আহমেদ এর প্রিয়। হয়তো অতিরিক্ত JAV Video দেখার প্রভাব এটা। মিস মিতা চৌধুরী অবশ্য আগে লম্বা চুল রাখতেন। কিন্তু ৩০ এর পর তিনি এখন আগের তুলনায় কিছুটা Short Hair রাখেন, অর্থাৎ প্রায় ১ বছর হলো আগের মতো লম্বা কোমড় ছাপানো চুল এখন আর রাখেন না তিনি। কিন্তু তাই বলে এতোটাও short hair না উনার, মানে Bob Cut চুল না মোটেও, এই তো কাধ পর্যন্ত আসে চুল, মানে Medium cut বলতে পারেন যা কাধ পর্যন্ত সীমাবদ্ধ, এমনকি চুল টা পিঠ পর্যন্ত যায় না, আজকাল এটাই ফ্যাশন।

[Image: dMW06QF]

আর এদিকে মিতা ম্যাডাম এর জামদানী শাড়ি আর ব্লাউজ টা পিছনে পিঠের উপরের দিকে মানে ঘাড়ের দিকে গোল করে কাটা, যেখানে পিঠের মধ্যে মাথার খোলা ঘন কালো চুল, এসব দেখেই আহমেদ এর ভিতর ছটফট শুরু হলো। কেমন যেন লাগছে আহমেদ এর। এই অনুভূতি টা খুবই বিচিত্র, তবে ভালো লাগছে ওর। সে মন দিয়ে মিতার মিডিয়াম কাট দেয়া ঘন কালো খোলা চুল, জামদানী শাড়ি এসব দেখতে লাগল। বোর্ডের নিচের দিকে লিখার জন্য কিছুটা ঝুকে গেলেন মিতা চৌধুরী, আহমেদ এর হার্টবিট তখন আরও বেড়ে গেল, কারণ হলো নিচু হয়ে ঝুকে যাওয়াতে মিতা চৌধুরীর পাছা তখন পুরো আহমেদ এর চোখের সামনে ভেসে উঠেছে। কত হবে ম্যাডাম এর পাছা, নিশ্চয়ই 40 ইঞ্চি, না হয়তো ৩৮, না না 42 ইঞ্চি। আসলে সত্যি বলতে মেয়েদের পাছার মাপ আহমেদ জানে না, আর অনুমান করে মাপ বলতে পারার দক্ষতা তার নেই। কিন্তু হ্যা, Short Hair এর জন্য ম্যাডামের পাছা টা আরও বেশি আকর্ষণীয় আর বড় লাগছে। আহমেদ যেন এক অন্য জগতে চলে গেল, যেখানে সে প্রাণভরে নিজের ভার্সিটির লেকচারার ম্যাডাম কে দেখছে।

যথারীতি লেকচার শেষ হলো, ক্লাস টাইম শেষ। কিন্তু আহমেদ এর মাথায় পড়া আর ঢুকল না। বাসায় এসে আবার একাকীত্ব জেকে বসল আহমেদ এর উপর। আসলে ধনী পরিবারের ছেলে আহমেদ, বাবা-মা জার্মানি থাকে। আর এখানে বাংলাদেশে আহমেদ একাই থাকে বাসায়। ছুটা কাজের বুয়া আছে, দুপুরে এসে দুপুর এবং রাতের রান্না একসাথে করে এবং টুকটাক ঘরের কাজ যেমন ঘর পরিষ্কার করে সাজিয়ে রাখা, এসব করে চলে যায় কাজের বুয়া। আহমেদ বাসা থেকে তেমন বের হয় না, ঘরকুনো ছেলে, অন্ধকার ঘরে একা শুয়ে বসে থাকতেই ওর আনন্দ। খুবই Introvert আরকি। আর যে কয়জন বন্ধু আছে ওর, তারা সবাই তার এই একাকী জীবন, অন্ধকার কে ভালোলাগা, এসব এর জন্য আহমেদ কে সাইকো - পাগল ইত্যাদি বলে ক্ষেপায়। যদিও সবাই একবাক্যে স্বীকার করে যে বাস্তব জীবনে আহমেদ খুব ভালো একটা ছেলে। 

আচ্ছা, তাহলে আহমেদ করে টা কি? এই একাকীত্ব সে কিভাবে কাটায়? কি করে বাসার ভিতর অন্ধকার রুমে? গার্লফ্রেন্ড, না না ভুল, এই জীবনে নেশা বা নারী কোন বাজে সঙ্গ হয় নি আহমেদ এর। এমন কি বেচারা জীবনে কোনদিন সিগারেট পর্যন্ত খায় নি, প্রেম করে নি। এই শান্ত চুপচাপ ধনী Angry Young Man এখনো ভার্জিন। 

তাহলে কিভাবে সময় কাটে আহমেদ এর? উত্তর হলো Porn. প্রচুর পরিমাণে পর্ণ ভিডিও দেখে আহমেদ। সে পর্ণ ভিডিও তে আসক্ত। এটাই ওর নেশা। সকালে ঘুম থেকে উঠে, রাতে ঘুমানোর সময় পর্যন্ত আহমেদ পর্ণ ভিডিও দেখে। 

অতীতে ইন্টারনেট এর সুবাদে আর ধনী পরিবারের ছেলে হওয়ার সুবাদে ছোটবেলা তেই সে বাবার কম্পিউটার ব্যবহার এর অনুমতি পায় বাসায়। Vice City গেম ছিল ওর প্রিয়। কিন্তু ক্লাস 4 এ উঠে কোচিং সেন্টার এ গিয়ে কিছু ইঁচড়েপাকা বন্ধুর সুবাদে এবং তাদের পরামর্শ মেনে আহমেদ প্রথম "Nude xxx" লিখে yahoo তে সার্চ দেয়, তখন ছবিতে যা আসল তা দেখে প্রচন্ড মানসিক ধাক্কা খায় আহমেদ, এসব নগ্ন মেয়ে দেখবে এটা সে ভাবে নি। নিজের উপর খুব খারাপ লাগে ওর, সাথে সাথে কম্পিউটারে সব কেটে দেয়। কিন্তু পরদিন ওর আবার ইচ্ছা হলো, সে আবারও সার্চ দিল, কিছু ছবি দেখল, পরে অপরাধবোধ হওয়ায় আবার কেটে দিল সব। এভাবে প্রায় ১৫ দিন চলল। আস্তে আস্তে আহমেদ দেখল যে ওর খুব ভালো লাগছে এসব। ততোদিনে চটি গল্প পড়াও শুরু হয়েছে ওর। ভালোই লাগছে, নেশার মতো এসব। যখন ক্লাস 7 এ উঠলো, তখন ওদের বয়েজ স্কুলের বন্ধুরা আরও দুষ্ট, সারাদিন এসব আজেবাজে কথা বলে বেড়ায়, আসলে এই বয়সে খুব আগ্রহ থাকে এসব নিয়ে। তখন সবচেয়ে বেশি জনপ্রিয় ছিল "লেসবিয়ান" ভিডিও। তবে তখন আহমেদ Fetish নামক একটা নতুন ধরনের জিনিসের সন্ধান পায়। Armpit fetish, আগে খুব বিশ্রী লাগতো, কিন্তু যত দিন যেতে লাগলো আহমেদ এর ভালো লাগতে শুরু করে এটা। আর সবচেয়ে বেশি ভালো লাগে BDSM, বিভিন্ন Erotica পড়ে, ভিডিও দেখে আহমেদ এর ভিতরে একটা প্রচন্ড ডমিন্যান্ট মানসিকতার পুরুষ তৈরি হয়েছে, ওর নিজের ভিতর একজন MASTER তৈরি হয়েছে। 
নরমাল সেক্স এখন ওর ভালো লাগে না, সেক্স জিনিস টা ওর কাছে মাঝেমধ্যে বিরক্তিকর লাগে, কিসব Penetration - Intercourse (গুদে বাড়া ঢুকিয়ে দেয়া), আচ্ছা জীবন মানেই কি শুধু এসব, আদর ভালোবাসা মায়া বলতে কি কিছু নেই জীবনে, নিজেকে প্রশ্ন করে আহমেদ। 

যাক, দুপুরে মিতা ম্যাডামের ক্লাস করে আহমেদ একটা ঘোরের ভিতর ছিল। তাই বাসায় সন্ধ্যা থেকেই jav ভিডিও দেখছে সে। কিন্তু তেমন উত্তেজনা আসছে না। প্রায় 4 ঘন্টা হয়ে গেল, কিন্তু না, আজ ভিডিও দেখে আনন্দ পাচ্ছে না। কিছুটা বিরক্ত হয়ে মোবাইল ফোন টা হাত থেকে সরিয়ে রাখল আহমেদ। রাতের খাবার ওভেনে গরম করে খেয়ে নিল। এখন ঘুমের সময়। বিছানায় শুয়ে আবার একটা পর্ণ ভিডিও ছেড়ে দিল আহমেদ, না মজা পাচ্ছে না, তাই ১০ মিনিট পর আবার ভিডিও কেটে ফোন টা বন্ধ করে বালিশের পাশে চার্জে লাগিয়ে দিল। খুব অস্হির লাগছে ওর, পর্নোগ্রাফির নেশা পর্যন্ত আজ ওকে শান্তি দিতে পারছে না।

অস্হিরতা কাটাতে এবার নিজের ২ চোখ বন্ধ করল আহমেদ। চোখ বন্ধ করার পর সে নিজেই কিছুটা অবাক হলো, ওর বন্ধ চোখ আজ এসব কি কল্পনা করছে! আহমেদ বন্ধ চোখে শুয়ে কল্পনা করতে লাগলো আজ কিভাবে মিতা ম্যাডাম কে দেখল সে। Short Hair, বড় মোটা পাছা, ঠিক যেন উলটানো তানপুরা, দাবনা গুলো যেন রসালো, ঠিক যেন একটা পাকা যুবতী ভরাট রসালো দেহ, পাছা টা কতো সুন্দর ম্যাডাম এর। আচ্ছা ম্যাডাম যদি গান ছেড়ে মিউজিকের তালেতালে এই পাছা আর কোমড় দুলিয়ে  নাচেন তাহলে উনার মাথার short hair আর বড় মোটা পাছা টা কি নাচের তালে তালে দুলবে? উফ আহমেদ এর হাত অটোমেটিক ওর বাড়ায় চলে গেল। আহমেদ এর চোখ বন্ধ, সে মিতা ম্যাডাম কে নাচিয়ে ওনার পাছার দোলানী কল্পনা করছে, জামদানী শাড়ি পড়ে কোমড় দুলিয়ে নাচার জন্য মিতার মোটা পাছা টা কাপছে, Short Hair এ আরও মোহনীয় লাগছে লাস্যময়ী মিতা ম্যাডাম কে, মিতা যেন চাচ্ছে তার পাছার দোলানী দেখে আহমেদ আরও সুখ পাক, তাই তো নিজের পাছা টা আরও সেক্সি ভাবে দুলিয়ে নেচে যাচ্ছেন মিতা ম্যাডাম। মিতা ম্যাডাম হঠাৎ আহমেদ এর দিকে তাকিয়ে দুষ্ট হাসি দিয়ে খুব জোরে নিজের পাছা টা ঝাকিয়ে নাচতে শুরু করলো। আহমেদ তখন " আহহহ, ওহহহ মিতা...., উফ, আআআ হহহ মিতা...হ হ আ আ উম্ ম-ম , ইশশশ... উফ... আ আ আ হ হ হ মিতা..." বলে বীর্যপাত করল, ফিনকি দিয়ে গরম মাল বেড়িয়ে এল, প্রচুর বীর্য। খুব আনন্দ লাগছে আহমেদ এর, আগে কখনো মাল ফেলে এতো সুখ পায় নি আহমেদ। ক্লান্ত হয়ে চোখ বুজে শুয়ে রইলো আহমেদ, আর তখনো আহমেদ এর মুখ দিয়ে অস্ফুট স্বরে বিড়বিড় করে বের হয়ে আসছে, "মিতা, আমার মিতা"।

[Image: Gt9LKvH]

চলবে...
আমার টেলিগ্রাম আইডি @GCLKH
[+] 4 users Like Master363538's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 372497219239871-1.png]

[Image: Jamdani-jem-with-a-Parama-blouse-dull-co...worked.jpg]

বিশ্ববিদ্যালয় লেকচারার মিস মিতা চৌধুরী ম্যাডাম এবং উনার আকর্ষণীয় Short Hair
stodgy emojis
[+] 4 users Like Master363538's post
Like Reply
#3
Nice Start. Please continue.
Add bdsm
[+] 1 user Likes king90's post
Like Reply
#4
শুরুটা বেশ লাগলো ..

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#5
Amazing start
[+] 1 user Likes D Rits's post
Like Reply
#6
সুন্দর হচ্ছে,, আজকে কি আপডেট আসবে নাকি
[+] 1 user Likes Rahat hasan's post
Like Reply
#7
আপডেট কি আসবে?
[+] 1 user Likes Arpon Saha's post
Like Reply
#8
লেখা চালিয়ে যান, সাথে আছি
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)