Thread Rating:
  • 30 Vote(s) - 2.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery দীক্ষা লাভ - এক মায়ের পরিবর্তন
#1
Heart 
পাঠক-পাঠিকাগন এটি আমার প্রথম লেখা এবং জানি অত্যন্ত কাঁচা হাতের লেখা। কারণ আমি কোন লেখক নই।তাই দয়া করে ভুলত্রুটি মার্জনা করবেন,সাথে কি করে গল্পটাকে এগিয়ে নিয়ে যেতে পারি তা পরামর্শ দেবেন।

N.B- গল্পটি সম্পূর্ণ কাল্পনিক এর সাথে বাস্তবের কোন সম্পর্ক নেই।আর কোন ধর্ম বা সম্প্রদায়কে ছোট করার কোন মানসিকতাও নেই।এ গল্প শুধু বিনোদনের জন্য।






গত কয়েকদিন থেকেই গোঁটা পাড়ায়  যেন একটা মহা অনুষ্ঠান লেগে গেছে, আজ এর বাড়ি সন্ধ্যা ভোজ তো কাল ওর বাড়ি।আসলে বহুবছর পর গুরুদেব এসেছেন ভক্তদের খোজ খবর নিতে।এসেছেনও বহুদূর থেকে, তাই সবার মনে খুশির জোয়ার।কেউ-ই গুরুদেবের চরণামৃতের লোভ সামাল দিতে পারছেন না,গুরুদেবকে নিয়ে একপ্রকার  টানাটানি লেগে গেছে সবার মধ্যে।গুরুদেব শ্রী গদানন্দ ৬৪-৬৫ বছরের হাট্টা- কাট্টা চেহারার মালিক,শরীর দিয়ে যেন তেল ঝরছে, এত বয়স দেখে বোঝাই যায় না।মুখে সর্বদা হাসি,সাথে মা আর বাবা ছাড়া কথা নেই।কথা তো নয় যেন অমৃত ঝরছে ওনার মুখ থেকে।কপালে তিলক,পরনে সাদা ধুতি আর পাঞ্জাবি,মাথায় লম্বা টিকি,গলায় তুলসীর মালা,দেখলেই মনের অজান্তে মস্তক নেমে আসে ওনার চরণে। সেই গুরুদেব ভক্তদের অতিরিক্ত ভালোবাসায় পরলেন মহাবিপদে, শেষে নিজেই এর বিহিত খুঁজে বের করলেন এবং এক লম্বা ফর্দ তৈরী করলেন-- কবে কার বাড়িতে যাবেন,কবে কাকে দীক্ষা দিবেন ইত্যাদি ইত্যাদি। এর বাড়ি ওর বাড়ি করে করে অবশেষে গুরুদেব এলেন  অজয় দাসের বাড়িতে। আগামীকাল  অজয়দাস সস্ত্রীক দীক্ষা গ্রহন করবেন। 

পাঠকগন এবার আসুন অজয় দাসের পরিবার সম্পর্কে একটু পরিচয় দিই। পরিবারে মোট চারজন লোক। 
অজয় দাস(৪১ বছর) রাজমিস্ত্রীর জোগারের কাজ করেন।
স্ত্রী ঊষা দেবী ৩৫ বছর বয়সী এক সুন্দরী মহিলা। নম্র ভদ্র লাজুক প্রকৃতির - আজকের দিনেও ঘোমটা টেনে রাখে সারাক্ষণ। (ঊষা দেবীর আরও পরিচয় আপনারা পাবেন ধীরে ধীরে।)

অজয় দাসের বাবা বিনোদ দাস ৬৯ বছরের বৃদ্ধ, চোখে ঝাপসা দেখেন, কানের কাছে জোরে কথা না বললে শুনতে পান না,সারাক্ষণ কৃষ্ণ নাম জপেন  সাথে কায়মনোবাক্যে মৃত্যুকে ডাকেন।
ছেলে অমর দাস ১৫ বছর বয়সের এক লিকলিকে চেহারার মালিক,এবার মাধ্যমিক দিবে। শরীর একদম বাবার মত হ্যাংলা।তবে মুখখানা মায়ের মত সুন্দর।

গ্রামের শেষ প্রান্তে এই অজয় দাসের  বাড়ি।সবুজ, বড় মনোরম নির্জনতা ঘিরে রাখে বাড়িটিকে, বাড়িটি দেখলে মনে হয় সমাজ ছাড়া, ২০০ মিটারের মধ্যে আর কোন ঘর নেই।নেই কোন বিদ্যুৎ সংযোগ,গরমের রাত গুলো বড় কষ্টে কাটে এই যা দুঃখ ?।

বাড়ি বলতে মাত্র তিনটি  ঘর।উত্তর ভিটার বড় ঘরে দুটি রুম, মাঝ বরাবর পাটকাঠির বেড়া একটু ফাঁকা রেখে কারণ ঘরে দরজা একটাই, অজয় -ঊষা যে পাশে থাকে সেই পাশ দিয়েই বাইরে বেরতে হয় আরেক পাশে ছেলে থাকে। আর বারান্দায় বৃদ্ধ বিনোদবাবু থাকেন।রান্না ঘর পশ্চিম ভিটায়। কোন মতে রান্না করার মতো একটু আশ্রয় মাত্র তাতে কুকুর বেড়াল অনায়াসে চিরুনি তল্লাশি করতে পারে।সাথে এই বাড়িতে আরেকখানা ঘর আছে-গোয়াল ঘর।গোয়াল ঘরের ছাউনির খড় গুলো বুড়ো মানুষের বিবর্ণ চুলের মতো ফুরফুর করে বাতাসে । হাড়বার করা খুটিগুলোকে প্লাস্টিকের পাতলা আবরণ বড় যত্ন করে ঘিরে রেখেছে।প্রবল বৃস্টিতে অবলা  প্রাণী দুটির একে-অপরের গলা জড়িয়ে বিনিদ্র রাত্রি যাপন করা ছাড় উপায় থাকে না।রান্না ঘর ও গোয়াল ঘরের ফাঁকে ১০ হাতের মতো জায়গা, সেখানেই একটা টিউবওয়েল আর টিউবওয়েল থেকে একটু দূরে কাঁচা পায়খানা, শুধু মেঝেতে একটা পাকা প্লেট বসানো, সরকার থেকে পেয়েছে।পায়খানার তিন দিকটা মোটামুটি বেড়া থাকলেও সামনেটা প্লাস্টিকের বস্তা টানানো,তাও যেখানে -সেখানে ফুটো। একপাশ বাঁধা খুঁটির সাথে, আরেকপাশ হাত দিয়ে টেনে কোন মতে নিজের লজ্জা নিবারন করতে হয়। আপনারা হয়তো অজয় দাসের সংসারের দারিদ্র্য সম্পর্কে বুঝতেই পারছেন, কিন্তু দারিদ্র্য থাকলেও খুব যে কষ্ট তা  নেই কারণ কারও কোন চাওয়া নেই সেই অর্থে, যা আছে তাতেই  সুখী বলা যায় বাকিটা ওপরওয়ালার উপর ছেড়ে দিয়েছেন, মাঝে মাঝে একটু দীর্ঘশ্বাস নেমে আসে এই আর কি।ঊষা পরম যত্নে বাড়িটিকে ঘিরে রেখেছে, শ্বশুরের কাছে মেয়ের মতো,স্বামীর পরম বন্ধু, আর ছেলের কাছে স্নেহময় জননী।অজয়ের ভিটা থেকে সরু একফালি সবুজ রাস্তা গিয়ে মিশেছে গ্রামের মূল সড়কে, সে রাস্তা ধরেই অজয় দাসের বাইরের জগতের সাথে সম্পর্ক। 

এবার মূলগল্পে ফেরা যাক-
দিনটা ছিল সোমবার - দীক্ষার দিন।বিরাট আয়োজন করতে না পারলেও অজয়  যথাসাধ্য চেষ্টা করেছিল যেন কোন ত্রুটি না থাকে।ত্রুটি রাখেওনি বলা যায় -গ্রামের কিছু মান্যগণ্য ব্যক্তিদের নেমন্তন্ন করেছে , পরিবারের সকলের জন্যই নতুন বস্ত্র, স্ত্রীর জন্য সাধ্য মতো আলতা, চুনু পাউডার ইত্যাদি ইত্যাদি।

সক্কাল সক্কাল উঠোন লেপে মুছে স্নান সেরে নিয়েছে ঊষা,বাকি কাজ কর্ম গ্রামের এক মাসি এসেছে সেই করবে।এখন ঊষার একটাই কাজ, গুরুদেব এলে উনাকে স্নান করিয়ে দীক্ষার আয়োজনটা করা ব্যস্। ছেলে অমর গেছে কিছু কলাপাতা আর ফুলটুল তুলতে। এদিকে অজয় একটা উনুন খুঁড়ছে বারান্দায়, এখানেই নিষ্ঠার সঙ্গে পরম যত্নে গুরুদেবের ভোগের ব্যবস্থা হবে।

(২)
বৈশাখের মাঝামাঝি সময়।বেমানান ঘ্যাপসা গরম,এবার যেন গরমটা একটু বেশিই গতবারের চেয়ে- এমনটা ঊষা দেবীর বারবার মনে হচ্ছে। সক্কাল সক্কাল ৬-৭ বালতি ঠান্ডা জলে স্নান করেছে, তবুও দেখো- ঘামে কেমন গা জবজব করছে।সত্যি সত্যিই ঘামে বগল থেকে শুরু করে সাড়া দেহ পুনরায় যেন স্নান করে গেছে। বিশেষ করে নতুন সুতির শাড়িটা আর সাথে নীল রঙের টাইট ব্লাউজটা পড়ে গরমটা যেন স্বাভাবিককের চাইতে বেশি লাগছে,এই দুটোই যেন একসাথে যুক্তি করে শরীর থেকে নিঙড়ে নিঙড়ে ঘাম বের করছে।আহ!! অস্বস্তি।,একদিকে মরণ গরম অপর দিকে গুরুদেবের আসার দেরি।এলেই সব লেটা চুকে যায় এই শাড়ি ব্লাউজ পাল্টে ফেলা যায়।বারে বারে রাস্তার দিকে তাকিয়ে দেখছেন - কখন গুরুদেব আসবেন, সকাল থেকে নাই নাই করে ৫০ বার তিনি এভাবে পথের দিকে চেয়ে আছেন, সেই ১০ টার দিকে আসার কথা কিন্তু এখন তো ১২ টা পার পার  কই তিনি?ভুলে গেলেন নাকি?
অবশেষে অজয়কে বলেই ফেললেন-
'তুমি একটু যাও না,এত বেলা হইল, কই বাবা তো এখনো আইল না?একটু খোজ নিয়া দেখো।'
আরে চিন্তা করন লাগব না,তিনি ঠিক সময় আইব।তুমি তোমার কাজ করো।'

'হ আমি আমার কাজ দেখি আর এদিকে বেলা যাইয়া রাইত হোক, আলসিয়া মানুষ তাও খোঁজ নিতে পারব না।' বলেই ভেঙচি কেটে ঘরের উদ্দেশ্য রওনা দিলেন ঊষা।বৌয়ের ভেঙচিতে একটু দাঁত কেলিয়ে হেসে আবার নিজের কাজে মন দিলেন অজয়।

৩. গুরুদেব এলেন ঠিক  দেড়-টার দিকে।গুরুদেব ইচ্ছে করেই একটু দেরি করে এলেন, কারণ তিনি জানেন সকল শিষ্যরাই আসার জন্য তাড়া দিলেও কাজের কাজ সেই শেষ বেলাতেই হয়।  

ঘটি করে জল এনে চরণ ধুয়িয়ে দিলেন ঊষা এবং হাতের তালুতে চরণামৃত নিয়ে নিজে খেলেন এবং স্বামী ও পুত্রকেও বাদ দিলেন না।অজয় ভক্তিভরে পান করে হাত মাথায় মুছলেও, ছেলে অমরের গা গুলিয়ে উঠল।বমি বমি ভাব, ওয়াক থু, ওয়াক....।( মনে মনে - ছি: ছি: পা ধুয়া জল কেউ খায়?) ঊষা একটু চোখ পাকিয়ে চুপ করতে ইশারা করল  অবুঝ ছেলেকে।কিন্তু গুরুদেবের পরিস্কার কান,চতুর মন ব্যাপারটা বুঝতে বাকি রইল না,তিনি মনে মনে একটু অসন্তুষ্ট হইলেন এই বালকের প্রতি,তবে মুখে মিস্টি হেসে বললেন- দাদু ভাই একটু পরিস্কার ঠান্ডা জল পান করো গে, ভালো লাগবে। গুরুদেবের কথায় ঊষা - তার স্বামী এমনকি অল্প আধটু অমরও লজ্জা পেল।শেষে অজয় ছেলেকে ঘরে পাঠালেন হাত পাখা আনার জন্য, গুরুদেবকে বাতাস করার জন্য কিঞ্চিৎ লজ্জা ঢাকা দেবার জন্যও।

 এদিকে বারান্দায় বিনোদ বুড়ো আগে থেকেই নতুন ধুতি আর স্যান্ডো গেঞ্জি পরে গুরুদেবের অপেক্ষা করছেন, গুরুদেব তার আসনে গিয়ে বসলেন, বিনোদ গুরুদেবের পায়ের কাছে এসে মাথা নুইয়ে অনেক্ক্ষণ পড়ে রইলেন,চোখ ছলছল- 'আমার উদ্ধার কবে হইব গুরুদেব কইয়া দেন, কইয়া দেন।'বলেই হাউমাউ করে কাঁদতে লাগলেন। 
'উঠ রে পাগলা উঠ,তোর মত ভক্তরে কি আর বেশি ঠেকাই রাখা যায় রে পাগলা,তুই খুব তাড়াতাড়ি সুখের সন্ধান পাবি।'বলেই গুরুদেব একটা দীর্ঘশ্বাস ফেললেন, সাথে বিনোদ বুড়ো। ঊষা ফ্যালফ্যাল করে শ্বশুর আর গুরুদেবের কথা শুনছিলেন বাতাস দিতে দিতে একটু অন্য মনস্কও হয়েছিলেন হয়ত।
"একটু জোরে জোরে বাতাস করবার পারো না?" অজয়ের কথায় সম্বতি পেয়ে একটু লজ্জাবোধ করল ঊষা।
" আচ্ছা, দিক না এতেই অনেক, জোরে লাগবে না মা।' বলেই গুরুদেব একটু হাসলেন, কি মিস্টি হাসি।
" তা চলেন বাবা স্নানের জল তৈরি, আপনারে স্নান করাই দিই।"
" না রে মা, তুই জল উঠাইচাস ভালো কথা, এখন বাকিটা  আমি নিজেই পারবনে।"  
অজয় বলল- "বাবা আপনে চলেন তো।" ঊষা বলল- "আপনার এই মেয়ে থাকতে আপনে কষ্ট করবেন,আর আপনার মেয়ে চাইয়া দেখব?
গুরুদেব হেসে- " না তোরা তো ছাড়বি না রে, আচ্ছা চল। মা তো মরচে বহুকাল আগে, মায়ের ভালোবাসা ভুইলা গেছি। তা আজ এই নতুন মায়ের ভালোবাসা দেখি কেমন লাগে।"  সকলেই খিলখিল করে হাসতে লাগল।


৪.বিকাল বিকালে দীক্ষার কাজটা পাটে পরেছে,কিছু কিছু লোকজন খেতে বসেছে, আর কিছু গণ্যমান্য ব্যক্তি গুরুর চারপাশে কিছু তত্ত্ব কথা শুনছেন, বিনোদ  গুরুর একদম পাশে কানে কম শুনতে পায় যে।অজয় সব দিকে সমান তালে সামাল দিতে দিতে দিশেহারা। এভাবেই প্রায় সন্ধ্যা পর্যন্ত চলল।সন্ধ্যার সময় গুরুদেব সন্ধ্যাহ্নিক সেরে স্থির হয়ে বসলেন। লোকজন যা দু-একজন ছিলেন তারাও ফিরে গেছেন নিজ গৃহে।থাকার মধ্যে সেই মাসি সেও শেষ প্রনাম করে চলল বাড়ির পথে। এখন শুধু গুরুদেব আর বাড়ির চারজন। আহ কি ব্যস্ততাই না গেল সারাদিন। গুরুদেবকে বাতাস দেওয়ার জন্য ডান পাশে ঊষা বসেছে। সামনে বিনোদ। আরেক পাশে অজয়, অজয়ের পাশে ছেলে অমর।বিনোদ বলে উঠলেন- 'গুরুদেব আমার তো দিন যায় যায়, কিন্তু মনে বড় দুঃখ, আমার এই অজয়টার কিছু সম্বল দিয়া যাইতে পারলাম না।দুঃখ জীবনে আর ঘুচল না.........।' কান্নার সুরে সুরে আরও কিছু বলতে যাচ্ছিল কিন্তু অজয় মাঝপথেই আটকে বলল- 'বাবা চুপ করেন তো, এই সব কথা শুনতে আর ভালো লাগে না,ভগবান যা দিছে তাতেই সুখী। ' গুরুদেব একটু হেসে বললেন - ' তা বাবা তুমি ঠিকই কইছ, তোমার দিন তো গেল কিন্তু এই ছেলেটার কথাও তো চিন্তা করা লাগব।এরে মানুষের মতো মানুষ করতে হবে।'
অজয়- তো কি করুম বাবা আপনেই একটা উপায় বইলা দেন।এ জ্বালা তো আর সহ্য হয় না, সারাজীবন বেকার খাইটাই মরলাম ফল পাইলাম না।'
 মাঝখানে ঊষা স্বামীর সাথে সহমত পোষণ করে - হ বাবা কিছু একটা উপায় বলেন। বিনোদ বুড়োও তালে তাল মিলালেন।গুরুদেব কিছুক্ষন মৌন থেকে বললেন- "আচ্ছা অজয় কোন দিন বাস্তু পূজা করছ?'
ঊষা- না বাবা করে নাই আমি অনেকদিন বলছি, এই করি এই করি কইরা আর করে নাই।"
গুরুদেব- হু,বুঝতে পারছি হয়ত এই বাস্তটারই কোন দোষ আছে তাই কোন উন্নতি নাই।
অজয় এতক্ষণ পরে বলল- কি কইরা এর হাত থেকে রেহাই পাওয়া যায় বাবা।'

বিনোদ - 'হ কন গুরুদেব কন, আমার পরিবারটারে বাঁচান।'
কিছুক্ষণ সময় নিয়ে গুরুদেব বললেন-" উপায় তো একটা আছে "যজ্ঞ" কিন্তু আজ সোমবার, শনিবার ছাড়া তো সেই যজ্ঞ করা যায় না।আর আমি তো আগামীকাল সকালেই রওনা দিতেছি অন্য গ্রামে এখান থেকে ভালোই দূরে।" 
একথা শুনে প্রায় সকলেই গুরুদেবের চরণে আছড়ে পরলেন - কৃপা কইরা এই কয়েকটা দিন এই গরীবের বাড়িতে থাকেন বাবা।উদ্ধার করেন দয়া কইরা।"
গুরুদেন হেসে বললেন- 
' তা কি সম্ভব রে পাগলের দল অনেক ভক্তরা যে পথ চেয়ে বসে আছে।তাদের নিরাশ করি কি করে?"
এবার ঊষা যেন তার ব্রহ্মাস্ত্র প্রয়োগ করলেন-বাবা আপনি না আমারে 'মা'বইলা ডাকছেন!
গুরুদেব কিছু উত্তর দিতে পারলেন না-- কি বলবেন -- সত্যি উনাকে বহু দূরে যেতে হবে, তাছাড়া ৫-৬ দিন কোন শিষ্যের বাড়ি থাকাটা মানান সই কি?
তার ওপর এদের আর্থিক ব্যপারটাও তেমন নয়,শেষে গুরু সেবা করতে গিয়ে এদের পথে না বসতে হয়। বহুকিছু ভেবে অবশেষে কথা দিলেন  - "হ্যাঁ আমি আছি, মায়ের ডাকে নিমাই  সাড়া না দিতে পারে কিন্তু আজ আমি আমার এই মায়ের ডাকে সাড়া দিলাম।'
বিশ্ব জয় করার মত গর্বে ঊষার মন ভরে উঠল। সবার মুখেই হাসি, অমর এতশত না বুঝলেও এটুকু বুঝল তাদের দুঃখের দিন গেছে।কারণ গুরুদেব যে তাদের সহায় হয়েছেন।সবার এই সুন্দর আগামীর স্বপ্ন দেখতে দেখতে ঘুমোনোর আয়োজন করতে লাগল।কিন্তু এখানে সমস্যা বাঁধল।ঘরে মাত্র দুটো রুম গুরুদেবের জন্য অমরের রুমটা গুছিয়ে দিল, এখন অমর?  ঠাকুরদা বিনোদ বলল - ভাই এই কয়টা দিন আয় দুই বুইড়া একি সাথে ঘুমাই কিন্তু অমর রাজি নয় কারণ সারারাত বুড়ো বিড়বিড় করে কান্না করে সাথে খ্যাক খ্যাক কাশি।গুরুদেব অবস্থা বুঝে বললেন - 'তা ও আমার কাছেই ঘুমাক না।' তাও সম্ভব নয় কারণ যদি ঘুমের ঘোরে পা লাগে গুরুদেবের শরীরে?  ঊষা বললেন- ' থাক বাবা ও ওর বাবার সাথে খাটে ঘুমাক আমি নিচে থাকলেই হইব।আপনি চিন্তা কইরেন না ঘুমান বাবা।
অজয় - 'হ বাবা আপনে ঘুমান আজকের দিনটাই তো, কাল সকালেই তো আমি কাজে যাইতেছি আসতে আসতে সেই শুক্রবার।'
গুরুদেব বললেন- 'তা তুমি থাইক্যা কাজ করো  নাকি? রোজ বাড়ি ফেরো না?'
অজয় একটু হেসে- না বাবা, বাড়ি সেই সপ্তাহে একদিন কি দুইদিন তারবেশি না।যাতায়াতে যে খরচা, তাই থাইকাই কাজ করি।'
'ও তা বেশ ভালো '- বলেই গুরুদেব সটান শুয়ে পড়লেন।ঊষা আর অজয় গুরুদেবকে প্রণাম করে দুজনেই বেরিয়ে এলেন রুম থেকে।অমর ভয়ে আগেই বিছানায় গিয়ে শুয়ে পরেছে, ছেলের কান্ড দেখে দুজনেই হেসে ফেলল।ঊষা ঘরের মেঝেতে একটা মাদুর পেতে পুরনো ছেঁড়াফাটা একটা মশারি টাঙিয়ে শুয়ে পরলে, গরম কাল গায়ে কিছু দেওয়ার নেই, জ্বালা শুধু গরম আর মশার। আহ ভগবান যদি রাতে একটু বৃস্টি দিত!!
অজয় স্ত্রীর সাথে কিছুক্ষণ আগামীর সুখের কথা বলতে বলতে ঘুমিয়ে গেলে।কিন্তু ঊষার উসখুস লাগছে, একে তো নিচে ঘুমানোর অভ্যাস নেই তাছাড়া একটা কটকটা মাদুরে ঘুমান যায়? তার ওপর গরম। ঊষা দেখল যে সবাই ঘুমিয়ে গেছে - অন্ধকার ঘর,তাই আলত করে বুকের থেকে শাড়ির আচলটা সরিয়ে ব্লাউজখানা পটপট করে খুলে ফেলল।ব্রা পরার অভ্যাস নেই,তাই সে ঝামেলাও নেই।গরম কম লাগবে, সারাদিন টাইট ব্লাউজ পরে ছিল এখন তো এটা খুলে ফেলাই যায়।ঊষার চিন্তা না থাকার কারণ ঘরে স্বামী আর ছেলে - স্বামী তাকে সারাজীবন উলঙ্গ দেখেই আসছে ছেলে গভীর ঘুমে মগ্ন,তা ছাড়া পেটের ছেলে মাকে এভাবে দেখলে আর কিই বা মনে করবে?
রইল গুরুদেবের কথা-উনার ঘুম ভাঙার আগেই ঊষা উঠে যাবে। তাই নিশ্চিন্তে ঘুমিয়ে গেল। 

৫.নাহ আর পারা যায় না এই গরমে, ভুল করলাম মনে হচ্ছে কথা দিয়ে এক রাতই তো পারকরা মুস্কিল, ৫-৬ দিন থাকব কি করে এই ঘরে? মনে মনে একই প্রশ্ন ঘুরছিল শ্রী গদানন্দের মনে।কিছুতেই ঘুম আর আসে না। একটু বাইরে গেলে কি শরীরটা ঠান্ডা হতো? থাক কাজ নেই,অচেনা জায়গা, তা ছাড়া বেরনোর দরজা তো সেই ওই পাশে, কি জ্বালা!
একটু জল খাই যদি ভেতরটা ঠান্ডা হয়।খেলেন মগে করে প্রায় হাফ মগ জল।আহ শান্তি। আবার একটু ঘুমের ঝোক এসেছে, ইসস কিন্তু একি প্রস্রাব চেপে গেল যে। হাত ঘড়ির দিকে তাকিয়ে দেখলেন রাত প্রায় ১ টা বাজে। উঠে  পরলেন গুরুদেব না যেতেই হবে বাইরে। একটা টর্চ ছিল বালিশের পাশে, অজয়ই দিয়ে এসেছে  যদি বাইরে যেতে হয় সেজন্য।যাজ্ঞে এই টর্চটাই ভরসা।টর্চ জ্বেলে পাশের রুমে এলেন দরজায় ফেললেন আলো ওপরে ছিটকিনি লাগানো। দরজা খোলার আগে টর্চ জ্বেলে দেখতে চাইলেন কে কোথায় ঘুমিয়েছে কৌতুহল বশত।টর্চের আলো প্রথমে পড়ল অমরের ওপর ,দুইপা দুই দিকে কেলিয়ে পরে আছে।এর জন্যই উনার সাথে ঘুমতে চায়নি।এবার দেখল অজয়কে ওপর হয়ে শুয়ে আছে। এবার নিচে ফেলল আলো-- আলো আর গুরুর চোখ আটকে গেল এক মূহুর্তের মধ্যে।  একি! এ  কি অবস্থা!! [[এই মূহুর্তে ঊষার শরীরে শুধু সায়া আছে,শাড়ি শরীরের নিচে চাপা পড়ে গেছে আর বালিশের তলায় সেই নীল ব্লাউজটা ঢাকা পরে আছে - সারাদিন ধরে ঊষার এই রসালো দুধ দুটোর দ্বায়িত্ব পালন করে সেও যেন ক্লান্ত তাই গভীর ঘুমে মগ্ন এখন। দুধ দুটো একদম উন্মুক্ত সুতো পর্যন্ত নেই তাতে।ওপর দিকে টনটন করে দাঁড়িয়ে আছে দুধের বোঁটা দুটো  শ্বাস-প্রশ্বাসের ছন্দে ছন্দে কখনো নিচে আবার কখনো ওপর দিকে উঠে যাচ্ছে আর দুই দুধের উপত্যকায় জমেছে বিন্দু বিন্দু ঘাম। টিকালো নাকের মাথায় চিকচিক করছে শ্বেতবিন্দু, কপাল জুড়ে সিঁদূর লেপ্টে আছে, মনে হচ্ছে এই মাত্র বাসর রাত হয়েছে ঊষার।]]
 দেখেই চোখ ফিরিয়ে নিলেন গুরুদেব,কি করবেন তিনি প্রায় দিশেহারা হয়ে গেলেন  ঊষা যে এমন ভাবে ঘুমাবে তিনি ভাবতে পারেনি, তাড়াতাড়ি দরজা খুলে বাইরে যেতে চাইলেন।ছিটকিনিতে হাত দিয়েই আবার সরিয়ে আনলেন, এখন দরজা খুললেই তো সবার ঘুম ভেঙে যাবে, আর লজ্জারও শেষ থাকবে না।অবশেষে তিনি অতি ধীর পায় নিজের বিছানায় ফিরে গেলেন।গিয়ে আবারও জল খেলেন গলা শুকিয়ে গেছে তার বুক ধুকপুক করছে কিছুক্ষণ স্থির হয়ে বসে পরলেন। ফিরে গেলেন ঠিকই কিন্তু মনটা পরে রইল পাশের রুমের মেঝেতে।গুরুদেব একপ্রকার ছটফট করতে লাগলেন, নিজেকে ধিক্কার দিতে লাগলেন কেন গেলেন এই অসময়ে, বাবা ডাকে  ওরে বাবা ডাকে, ও আমার মেয়ের মতো। মনকে নানা ভাবে বোঝাতে লাগলেন। কিন্তু মন জানে শুধু কি বড়ো আর কি ফর্সা, টুসটুস করছে রসে, এমন জিনিস চুষে খেতে হয়,টিপে দেখতে হয়,আঙুরের মতো জিনিসটাকে মোচড়াতে হয় কামড় দিতে হয়।গুরুদেব অনেকক্ষণ মনের মধ্যে যুদ্ধ করে পরাজিত হলেন, এবং হাতে টর্চটা পুনরায় নিয়ে চললেন মনের লালসা মেটাতে।গিয়ে দেখলেন আগের চাইতেও আঁচল কমে গেছে বুকের ওপর থেকে। একটু কাত হয়ে আছে উল্টো দিকে, মানে বাম পাশের দুধের অর্ধেক দেখা যাচ্ছে, আর অর্ধেক চাপা পরেছে হাতের চাপায়।ডান দুধটা থেতলে আছে মাদুরের  সাথে।গুরুদেবের মুখ থেকে অস্ফুটস্বরে বেরিয়ে এলো - আহ, আমি যদি মাদুর হইতাম।ধুকধুক করছে বুক কোন এক অজানা ভয়ে।একটু সাবধান হওয়া দরকার তাই টর্চটা অতি সাবধানে বিছানার উপর ফেলে দেখলেন বাপ-বেটা জেগে নেই তো? নাহ, এবার ধিরে ধিরে আলো ঊষার মুখে ফেলল।আহ এত রুপ আর উন্নত শরীর।দুধ দুটোর সাইজ কত? ছুয়ে দেখবে,নাহ রিস্ক আছে।মনে মনে ঠিক করলেন দূর থেকে দেখেই চলে যাবেন।কিন্তু তাই কি সম্ভব?নিঃশ্বাসের সাথে দুধ দুটোর উঠানামা দেখে  ধুতির  নিচে বাড়া মাথা  চাড়া দিয়েছে। এখন? না খিঁচে উপায় আছে? না উপায় নেই - ধিরে ধিরে বাড়া বের করে আগুপিছু করতে লাগলেন একটু আগে যাকে মা বলে ডেকেছে। টর্চের আলো সাড়া শরীরে ঘুরে বেরাচ্ছে, কখনো নাভীতে কখনো রসালো গালে, আর গোল গোল দুটো ৩৬ সাইজের দুধে।সাহস করে  আরেকটু এগিয়ে গেলেন মাদুরের কাছাকাছি টর্চের আলো দুধের বোঁটার ওপর বাড়ায় হাতের স্পীড বেড়ে চলছে ক্রমাগত।বুড়ো গুরুদেব ঊষার একদম মুখের ওপর একটু হাটু ভাজ করে দাঁড়িয়ে বাড়া নেড়ে যাচ্ছে। যেকোনো সময় গুরুদেবের নল পাইপ থেকে আঠালো ফ্যাদা গিয়ে পরতে পারে ঊষার সামান্য হা করা মুখের ওপর। আহ আহ ঊষা মা আমার! আহহ মাগি আমার এমন করে শুইতে ক্যান গেলি ওরে বেশ্যা তুই আমারে ক্যান পাপের জগতে আবার নামালি ওরে মাগি রে তুই আমার সর্বনাশ কইরা দিলি, বিড়বিড় করেই যাচ্ছিল সাথে সমান তালে  ৬ ইঞ্চির বাড়া নেড়ে যাচ্ছিল।মাল বেড়িয়ে ঊষার মুখের ওপর পড়বে পড়বে ভাব ঠিক সেই সময় বিছানার উপর মড়মড় আওয়াজ, চরম উত্তেজনায় আর হঠাৎ ভয়ে যেই গুরুদেব ঘুরেছেন ভল্কা দিয়ে এককাপ ফ্যাদা বেড়িয়ে ঊষার বাঁ হাতের তালুতে পড়েছে।যদিও গুরুদেবের কোন ইচ্ছে ছিল না ঊষার শরীরে ফেলার শুধু হা করা মুখ আর দুধ দেখে খিঁচেছে ঠিকই কল্পনাও করেছে দুধে আর মুখে মাল ফেলতে তা সত্বেও একটু বাইরেই ফেলা সমীচীন ভেবেছিলেন কিন্তু এই হঠাৎ মড়মড়ে ভয় পেয়েই ঘটনাটা ঘটে গেল।ধুকপুক ধুকপুক বুকে কিছুক্ষণ ভূতের মত নিশ্চুপ হয়ে দাঁড়িয়ে রইলেন।মনে ভয় অজয় কি জেগে গেছে?৫ মিনিট ওভাবেই রইলেন গুরুদেব ইতিমধ্যে বাড়া কচ্ছপের মতো নিজের খোলে ঢুকে গেছে ভয়ে। এবার একটু সাহস করে টর্চটা বিছানায় ফেলে দেখলেন না কোন সাড়া শব্দ নেই তার মানে কেউ দেখেনি।এবার নিচে ঊষার ওপর ফেললেন আগের মতোই গভীর ঘুমে তবে হাতের তালুতে ফ্যাদা গুলো চকচক করছে- তার মধ্যে আজও এত ফ্যাদা জমে আছে দেখে নিজেই চমকে উঠলেন গুরুদেব।একবার ভাবলেন ঊষার হাতের তালুটা মুছে দিই যাতে বুঝতে না পারে,পরক্ষণেই ভাবলেন ধরা পরার চান্স আছে তাই আস্তে আস্তে নিজের বিছানার দিকে রওনা হলেন।এক অজানা চরম শান্তি নেমে এল গুরুদেবের বুকে সাথে দুচোখ ভরা ঘুম।

   গুরুদেব ঘুমিয়ে গেলেন কিন্তু অপর পাশে আরেকজনের ঘুম উবে গেল।কি হলো এটা?কল্পনাতীত এই ঘটনা জীবনে দেখেনি সে তাও গুরুদেব তারই মায়ের সঙ্গে!! একপ্রকার হতভম্ব হয়ে গেছিল ছেলেটা।রাগে চড়চড় করছিল মাথাটা কিন্তু ছোট ছেলের অতটা সাহস হয়নি বলতে - এই খানকির পোলা কি করছিস আমার মায়ের সাথে।শুধু চুপ করে দেখছিল, অনেকবার ভেবেছে বাবাকে ডাক দিই কিন্তু সে পারেনি, কেন পারেনি তাও জানে না,সে অবধি নিরুপায় হয়ে বিছানাটা নাড়িয়েছিল তাতেই সেই মড়মড় আওয়াজ। কিন্তু তাতেও ফল হয়নি মরার ঘুম ঘুমিয়েছে তার বাবা- মা দুজনেই। শত চেষ্টা করেও দেখাতে পারল না তাদের ঘরে কত বড় পাপিষ্ঠ এসেছে কত নিম্ন মানের কীট সে।তার মা-বাবার চোখে মরার ঘুম কিন্তু অমরের চোখে এক ফোঁটাও ঘুমের বালাই নেই। সে সন্ধ্যা বেলা এসে ভয়ে ঘুমেয়েছে ঠিকই কিন্তু ঘুম নেই চোখে শুধু ঘুমের ভান করে পড়ে ছিল। এই ভানটা না করে সত্যিই যদি তার চোখে ঘুম আসত তবে তাকে এমন ঘটিনার সাক্ষী থাকতে হত না হয়ত।একেই তো নিজের বিছানা ছেড়ে এসেছে তারপর বাবা পাশে কিছুতেই ঘুমটা আসছিল না তারপর বহুকস্টে যখন ঘুমটা এলো তখন চোখে পড়ল আলো। আবার ঘুমটা নষ্ট। তারপর যা ঘটল তা আর ভাবতে পারে না অমর শুধু দুবার মাথা উঁচু করে দেখেছিল তার মা প্রায় উলঙ্গ আর জানোয়ারটা তার দন্ড নেড়ে যাচ্ছে।
#ঊষাকে দেখে গুরুদেবের মনে জন্ম নিয়েছে কাম;আর গুরুদেবকে দেখে অমরের মনে জন্ম নিল ঘৃণা।

.......(চলবে)
Mrpkk
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আরে আগুন পরের পর্বের অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#3
Waiting for next.
[+] 1 user Likes Panu2's post
Like Reply
#4
(14-05-2024, 06:11 PM)Shuhasini22 Wrote: আরে আগুন পরের পর্বের অপেক্ষায় রইলাম।

ধন্যবাদ। পাশে থাকবেন।  Namaskar
Like Reply
#5
(14-05-2024, 06:36 PM)Panu2 Wrote: Waiting for next.

খুব শীঘ্রই পাবেন।
Like Reply
#6
আপনি তো আগুন মশাই!! কোথায় ছিলেন
[+] 1 user Likes Amiamarmoto234's post
Like Reply
#7
Jompesh golpo usha ke sesh kore dei jeno guru deb puro
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#8
দারুণ শুরু হয়েছে। আপডেট চাই।
চোদন খেলেই মায়ের পরিবর্তন শুরু হয়ে যাবে। গুদে একবার বাবা ছাড়া অন্য কারুর যন্তর ঢুকলেই, মায়ের হয়ে গেল।
নতুন নতুন পুরুষ সব নারীর ই ভালো লাগে।
[+] 1 user Likes fischer02's post
Like Reply
#9
(14-05-2024, 08:59 PM)Amiamarmoto234 Wrote: আপনি তো আগুন মশাই!! কোথায় ছিলেন

ধন্যবাদ   Smile Smile
Like Reply
#10
(14-05-2024, 09:48 PM)fischer02 Wrote: দারুণ শুরু হয়েছে। আপডেট চাই।
চোদন খেলেই মায়ের পরিবর্তন শুরু হয়ে যাবে। গুদে একবার বাবা ছাড়া অন্য কারুর যন্তর ঢুকলেই, মায়ের হয়ে গেল।
নতুন নতুন পুরুষ সব নারীর ই ভালো লাগে।

মূল্যবান মতামতের জন্য ধন্যবাদ। তবে আমি সেই অর্থে লেখক নই;  চেস্টা করব যত তাড়াতাড়ি সম্ভব আপডেট দেওয়ার।   Namaskar
[+] 1 user Likes Mr.pkkk's post
Like Reply
#11
(14-05-2024, 09:37 PM)Mustaq Wrote: Jompesh golpo usha ke sesh kore dei jeno guru deb puro

ধন্যবাদ। দেখা যাক কি হয়। পাশে থাকবেন।
Like Reply
#12
সেরা হয়েছে গুরু। শেষ করবেন কিন্তু
Like Reply
#13
(14-05-2024, 11:04 PM)George.UHL Wrote: সেরা হয়েছে গুরু। শেষ করবেন কিন্তু

অবশ্যই শেষ করব।পাশে থাকবেন। ধন্যবাদ
Like Reply
#14
*পরবর্তী অংশ*.......

৬.সাতসকাল ;ঊষা ঝাড়ু হাতে উঠান ঝাড় দিতে দিতে ডুবে গেছে এক চিন্তার জগতে। কে এমন কাজটা করতে পারে।স্বামী?নাহ নাহ না সে তো তার দিকে নজর দেওয়ার সময় পায় না।কত বেঁধে ধরে নিজের জ্বালা মেটায় তাও সেই সপ্তাহে দু-দিন কি একদিন। একেই দুর্বল শরীর তার ওপর হাড় ভাঙা খাটুনি। তাই 
ঊষাও খুব একটা জোর করে না।ছেলে? নাহ,অসম্ভব! কোনো ছেলে কি তার মায়ের সাথে এমন করতে পারে।তবে? গু... গু...রউউউ, গুরুদেব??? না না না হে ভগবান ক্ষমা করে দিও, কি সব ভাবছি আমি, ভাবাটাই যে পাপ। স্বামীই হবে, স্বামী ছাড়া আর কেউ নয় আজ চলে যাবে তাই হয়তো।ঘুমের ঘরে ছিলাম তাই হয়ত ডাকেনি। যাকগে স্বামীই তো।ঊষা ঘুম থেকে উঠেই হাতে ভাতের মারের মতো দেখতে পায় চড় পরে আছে অনেকটা জায়গা জুড়ে।কি এটা ভাবতেই নাকের ডগায় ধরে শুকতে থাকে। এক মাতার জননীর বুঝতে আর বাকি থাকে না এটা কি জিনিস।মাল! সেই তখন থেকেই মাথায় শুধু ঘুরপাক খাচ্ছিলো কে করল এমন।অবশেষে নিজেই সব কিছু স্বামীর ঘাড়ে চাপিয়ে দিয়ে হাপ ছেড়ে বাঁচল যেন।
      
           টিউবওয়েলের কাছে বসে থালাবাসন মাজছিল ঊষা।
'মা রে একটু যে বাইরে যাইতে হইত রে, তা কোন দিকে যাই?' গুরুদেবের ডাক শুনে পিছনে ফিরে ঊষা বলল -
' এই তো বাবা পায়খানা'।
টিউবওয়েল এর পাশেই হাতের ইশারায় দেখিয়ে দিল গুরুদেবকে।

'আসেন বাবা আমি জল ভোইরা দিই।'

গুরুদেব এগিয়ে আসল হাতে গামছা নিয়ে।ঊষা এক বালতি জল নিয়ে রাখল ভাঙাচোরা সেই পায়খানার মধ্যে।পরনের ধুতি আর স্যান্ডো গেঞ্জি খুলে গামছা পরে পায়খানায় মাথা গুজেই আবার মাথা টেনে বের করে নিলেন-
 'একি রে মা এইখানে কি পায়খানা করা যাইব?সামনেটা যে প্রায় খোলা।'

ঊষা বিরাট একটা ধাক্কা খেল যেন গুরুদেবের কথায় সাথে চরম লজ্জা, সত্যিই তো তারা পারে বলে কি সবাই একই ভাবে পারে? সে কত কষ্ট করে এক হাতে বস্তার একপাশ টেনে রেখে প্রাতঃকাজ শেষ করে।ভয় -কখন ছেলে আসে কল পাড়ে। ভাগ্য ভালো শ্বশুরটা প্রায় কানা, আর গ্রামের লোকজন সচরাচর তাদের বাড়ি আসে না।লজ্জার দলা গিলে ফেলে মাথা প্রায় নিচু করে বলল-

' এখনকার মতো যান বাবা,আজকেই উনি(অজয়) সব ঠিক কইরা দিবেনে।'

বলেই মাথা নিচু করে বাসন মাজতে লাগল।
মানুষ বেছে বেছে মানুষের দুর্বল জায়গাতেই আঘাত করে। একথাটা বলা উচিত হয়নি মনে মনে ভেবে গুরুদেবও কিছুক্ষণ অনুশোচনা করলেন তারপর ধিরে ধিরে পায়খানার মধ্যে প্রবেশ করলেন।ঊষা মাথা প্রায় নিচু করেই একমনে বাসনগুলো মাজছিল, হঠাৎ পৎ পৎ পৎ... পৎ শব্দে ঘোর ভাঙল ঊষার।গুরুদেব পাদ দিচ্ছেন। লজ্জায় লাল হয়ে গেল ঊষার মুখ সাথে মুচকি হাসি। তার থেকে মাত্র হাত পাচেক দূরে পায়খানায় বসে শ্রদ্ধেয় গুরুদেব পাদছেন ভাবতেই কেমন লাগছে ঊষার।ভাবল উঠে চলে যাই পরে ধুঁয়ে নেব কিন্তু তাও কি সম্ভব থালাবাসন ধুয়েই গুরুদেবকে স্নানের ব্যবস্থা করে দিতে হবে সাথে সাথে রান্না বসাতে হবে। যাকগে বয়স্ক মানুষ, পিতৃতুল্য, লজ্জার কি আছে,পায়খানায় বসে কে না পাদে?
   
এদিকে গুরুদেবও একটু লজ্জায় পড়লেন।বস্তার পর্দার ফুটো দিয়ে দেখতে চাইলেন ঊষার মনের অবস্থা ।ঊষা আগের মতোই বাসন মেজে চলেছে কিন্তু গুরুদেবের নজর পরল ঊষার দুই পাহাড় সমান দুধের উপরে, ব্লাউজের ওপর দিয়ে অনেকটাই বেড়িয়ে আসছে বাসন মাজার ছন্দে ছন্দে আবার যেন ব্লাউজের মধ্য ডুব দিচ্ছে।আহহ এই দুটো দুধই তো সে রাতে দেখেছে আহ আহ কি সুন্দর আরেকটু এগিয়ে আসে বস্তার ফুটোর সামনে এক হাঁটু ভাঁজ করে চোখ রাখে সরাসরি দুধের ফুলে থাকা অংশের মধ্যে। বাড়া নাড়ায় গুরুদেব, আর ছন্দে ছন্দে দুধ নাচে ঊষার।বিড়বিড় করে গুরুদেব- 

'আহ এই মেয়ে  কি সত্যিই আমারে নরকবাসী করতে চায় নাকি?  আহহ কেন আমার সামনে এখনো বইসা আছিস মাগি, তুই কি জানস না আমি তোরে দেইখা আমার ধন আমার বাড়া আমার ল্যাওড়া খিঁচতেছি?তোর কি উচিত না এখন থেকে উঠে যাওয়া, আহহ আমার সব শেষ রে,শেষ আমার  সব সাধনা, সব শেষ মাগি শুধু তোর জন্য,এর শাস্তি তোরে দিব,তুই পাপ করাইতেছস তুই আমারে উদ্ধার করবি, আহহ রে আরেকটু এদিকে ঘুর না খানকি, ভালো কইরা দেখি তোর দুধ। আহহ আমার হইব রে আমার হইব।'বলতে বলতেই চিড়িত চিড়িত করে মাল ছিটকে বস্তার ফুটগুলো ভর্তি করতে লাগল।চরম উত্তেজনায় কিছুক্ষণ চোখ বুজে রইলেন। একটু ধাতস্থ হয়ে শৌচকার্য সেরে বেরিয়ে এলেন গামছা পরে।
        ঊষার বাসনপত্র ধুয়া হয়ে গেছে ততক্ষনে আর গুরুদেবে মাল ফেলা।ঊষা গুরুদেবের দিকে তাকিয়ে বলল-
'বাবা তেল সাবান আইনা দিই?'
'হ্যাঁ, মা নিয়ায় স্নানটা সেরেই নিই।পূজার সময় পার হইতেছে।'
ঊষা ঘরের দিকে রওনা দিল।ভারী নিতম্ব দুটো দুই দিকে থলথল করে দুলছিল হাঁটার তালে তালে আর তাতেই যেন গুরুদেবের যন্ত্রে আবার কাঁপন ধরে গেল, যতক্ষণ না ঘরের মধ্যে অদৃশ্য হয়ে গেল ততক্ষণ বুভুক্ষুের মত গুরুদেব তা গিলতে লাগলেন।ঘরে গিয়েই আগে ছেলে অমরকে নাড়া দিল দুহাত দিয়ে-

'কি রে তুই কি আজ দুপুর অবধি ঘুমাবি?'সকাল হইছে কহন,একটু হাত লাগাইতে তো পারস কামে।'

অমর আড়মোড়া ভেঙে মাথা তুলে দেখল সত্যিই আজ অনেক বেলা হয়ে গেছে।
--'হ উঠতেছি'
 সাধারণত সে এতক্ষণ ঘুমায় না।মাকে দেখে তার গতরাতের কথা মনে পরে গেল,সে সারারাত ঘুমাতে পারেনি, উথাল-পাতাল হয়ে যাচ্ছিল সব, শেষে ভোররাতে আর দুচোখ তার আর কোন বাঁধা মানেনি, তলিয়ে গিয়েছে ঘুমের সাগরে।তাতেই এত দেরি।মাকে দেখল বাটিতে করে সরষের তেল নিয়ে যেতে, আরেক হাতে বাসনা সাবান।অমরের বুঝতে বাকি রইল না মরকটটা নিজের পাপ ধুবে সক্কাল সক্কাল।সাথে সাথে আরেকটা চিন্তা মাথায় উঁকি দিল- মা নিজেই কি স্নান করিয়ে দিবে ওই বুড়ো শকুনকে।কারণ সাধারণত এটাই হয়,সকল শিষ্যরাই গুরু সেবায় কোন ত্রুটি রাখে না।গুরুই - মা বাপ, গুরুই স্বয়ং ভগবান, গুরুই সকলকে এই মোহমায়ার নর্দমা থেকে টেনে তুলে তরী পার করে।সেই গুরুর সেবায় কোন ত্রুটি রাখলে চলে?না চলে না তার প্রমাণ গতকালই অমর পেয়েছে - পা ধুয়া জল অমৃত বলে তাকেও মা খাইয়েছে।ওয়াক থু- ওই জানোয়ারটার পা ধুয়া জল তার পেটের মধ্যে ভাবতেই গা গুলিয়ে উঠল, সাথে শিরায় শিরায় প্রবাহিত হতে লাগল টগবগে বিষ।

      বাইরে বারান্দায় এসে দেখল বুড়ো ঠাকুরদা হুকো টানছে গড়গড় করে, কলের পাড়ে চোখ পরতেই দেখল মিনসেটা খালি গায় টুলে বসে আছে। কোমড়ে শুধু গামছা সেটা আবার অমরেরই, শালা হারামির বাচ্চা। মনে মনে গালি দিল শ্রদ্ধেয় শয়তান বুড়োকে। এগিয়ে গেল কল তলায়, তার মা হাতের তালুতে কিছুটা তেল ঢেলেছে পাপিষ্ঠর শরীরে মাখবে বলে।চিকচিক করছিল মায়ের হাতের তালুতে তেল।অমরের মনে পরে গেল গতকাল রাতেও সে একবার দেখেছে  মায়ের হাতের হাতুলে সাদা চকচক করছিল হারামিরর বাচ্চার ফ্যাদা।

      আপন মনে গুরুদেবের সর্বাঙ্গে তেল মেখে দিচ্ছিল ঊষা।কি সৌভাগ্য তার মতো অভাগিনীর,এমন কপাল কজন পায়?গুরুর সেবা চাট্টিখানি কথা!ভক্তি, শ্রদ্ধায় মন জুড়ে আসে ঊষার গুরুর দেহে তেল মাখতে মাখতে।এদিকে গুরুদেবেরও চোখ বুঝে আসে স্নেহ নয় কামে।যাকে দেখে একটু আগেও বাড়া খিঁচেছে, অকথ্য গালাগাল দিয়েছে সেই কামনার নারীই এখন তার দেহে তেল মেখে দিচ্ছে।গত জন্মে কি এমন পূর্ণ করেছেন তিনি যে এমন আদর-যত্ন পাচ্ছেন?

গুরুদেবের সেবা করে ঊষা না যতটা নিজেকে ভাগ্যবতী মনে করছেন তারচেয়েও শত শত ভাগ্যবান মনে করছেন গুরুদেব ঊষার সেবা পেয়ে।একসময় নিস্তব্ধতা ভেঙে ঊষাই বললেন-

 'বাবা পা টা একটু উঁচু করে ধরনের পায়ে তেল মেখে দিই।'
এতক্ষণ ঘাড়ে, পিঠে, এই একটু আগে লোমশ বুকেও তেল দিয়েছ 
 ঊষা। বুকে তেল দেওয়ার সময় প্রায় খাড়া হয়েই ছিল ঊষা, যার ফলে পেটের কিছুটা অংশ নজরে পরে গুরুদেবের বিশেষ করে তলপেটের গহীন নাভীতে, কতটা গর্ত হবে? মনে মনে ভেবেছিলেন।নাভীর চারপাশে চর্বিযুক্ত হওয়ায় ভাঁজ পরেছে কয়েকটি।ইসস কি ফর্সা মাগির পেট আর তার মধ্যে পদ্মের মতো ফুটে থাকা গহীন নাভী।কোনো বাধা নিষেধের  বেড়াজাল না থাকলে হয়ত তর্জনীতে থু থু মেখে ভরে দিত তাতে।আহ কাশ এমন হতো, একটা দীর্ঘশ্বাস নেমে আসে বুকে।

  অমর এতক্ষণ গুরুর প্রতি শিষ্যার সেবা আর শিষ্যার প্রতি গুরুর কাম স্বচক্ষে দেখছিল।হাতে অনেকক্ষণ আগেই ব্রাশ ধরে আছে কিন্তু ট্রুথপেস্ট নিতে ভুলে গেছে। তার মা গুরুর উরুর কাছাকাছি হাত দিয়ে তেল মেখে দিচ্ছে আর লম্পট গুরুর নজর তার দুই বিভাজিকার মাঝে।অমরের দিকে তার মা এতক্ষণ পরে নজর দিল -
'কি রে ব্রাশ করবি না? সেই কহন থিকা খুঁটির মত দাঁড়ায় আচস।..না তোর শরীরেও তেল মাইখ্যা দেওয়া লাগব।' বলেই খিলখিল করে হাসতে লাগল। কি অপূর্ব সুন্দর হাসি।হাসি তো নয় যেন তীক্ষ্ণ একটা ছুরি বুকে বিঁধল গুরুর বুকে।
' হ্যাঁ মা দাদু ভাইরেও একটু সেবাযত্ন কর। কি দাদু ভাই আমার মতো আদর পাইতে ইচ্ছা হয়।' তিনিও হাসতে লাগলেন(কিন্তু মনে মনে অসন্তুষ্ট,বদমাশ চ্যাংড়া আসার আর সময় পায় না)।

অমর গম্ভীরভাবে "না" বলে চলে গেল বাড়ির বাইরে ব্রাশ হাতে।......(চলবে)


#ভালো লাগলে কমেন্ট করে জানাবেন। Namaskar
[+] 14 users Like Mr.pkkk's post
Like Reply
#15
দারুন গল্প। তবে বাস্তবের সাথেও মিল খুঁজে পাচ্চি। নিজের মা কে নিয়ে
Like Reply
#16
এডাল্ট সাইটে গল্প পড়তে এসে ধর্মাধর্ম নিয়ে ছুৎমার্গ থাকলে চলে না।তবে কি,আল্লা ভগবানকে না টেনেও ভালো লেখা যায়।অসাধারণ আরম্ভ।চালিয়ে যান সাথে আছি।
[+] 3 users Like Ankit Roy's post
Like Reply
#17
সেরা পুরাই আগুন
Like Reply
#18
(15-05-2024, 11:49 AM)Mess7 Wrote: দারুন গল্প। তবে বাস্তবের সাথেও মিল খুঁজে পাচ্চি। নিজের মা কে নিয়ে

ধন্যবাদ
Like Reply
#19
(15-05-2024, 01:12 PM)Ankit Roy Wrote: এডাল্ট সাইটে গল্প পড়তে এসে ধর্মাধর্ম নিয়ে ছুৎমার্গ থাকলে চলে না।তবে কি,আল্লা ভগবানকে না টেনেও ভালো লেখা যায়।অসাধারণ আরম্ভ।চালিয়ে যান সাথে আছি।

পাশে থাকবেন, ধন্যবাদ  Namaskar
[+] 1 user Likes Mr.pkkk's post
Like Reply
#20
(15-05-2024, 02:27 PM)Shuhasini22 Wrote: সেরা পুরাই আগুন

Smile Smile Smile Smile Smile
Like Reply




Users browsing this thread: 11 Guest(s)