Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy এক গুচ্ছ সেলেব্রেটি ফ্যান্টাসি
#1
Lightbulb 
খুবই কাঁচা হাতে কিছু সেলেব্রেটি ফ্যান্টাসি সেক্স স্টোরি লিখেছি এবং সামনে আরো কিছু লিখবো। আগেই বলে রাখছি লেখাগুলো খুব একটা লজিক্যাল কিংবা বর্ণনা নির্ভর নয়। জাস্ট একটা সেক্স সিনের লেখ্য ভার্সন বলা যায়। গল্পগুলো ছোট, এবং ভবিষ্যতে আমার তরফ থেকে বড় করার কোন ইচ্ছে নেই । এই থ্রেডের কমেন্টে আমি প্রত্যেক সপ্তাহে একটা করে গল্প পোস্ট করবো। যাদের ভালো লাগবে না, এড়িয়ে যাবেন। খামোখা গালিগালাজ কিংবা আবদার করতে আসবেন না। তবে আমি নিশ্চিত এই ছোটখাটো সেক্স ফ্যান্টাসি অনেকেরই ভালো লাগবে। আপাতত সেলিব্রেটি লিস্টটা শেয়ার করছি।

১। মৌসুমী (বাংলাদেশ)
২। মেহজাবিন (বাংলাদেশ)
৩। দীপিকা পাড়ুকোন (বলিউড)
৪। ঐশ্বরিয়া রাই (বলিউড)
৫। কাজল (বলিউড)
৬। নুসরাত জাহান (কলকাতা)
৭। শবনম ফারিয়া (বাংলাদেশ)
৮। প্রিয়াঙ্কা সরকার (কলকাতা)
৯। মধুমিতা সরকার (কলকাতা)
১০। ঋত্বিকা সেন (কলকাতা)
১১। পূজা চেরি (বাংলাদেশ)
১২। নয়নতারা (সাউথ)
১৩। তামান্না ভাটিয়া (সাউথ)
১৪। ক্যাটরিনা কাইফ (বলিউড)
১৫। নাজিয়া হক অর্ষা  (বাংলাদেশ)
 
আরো কয়েকটা নাম এড হবে। কারো নিজের পছন্দের সেলিব্রেটিকে নিয়ে ফ্যান্টাসি লেখাতে চাইলে ইনবক্সে যোগাযোগ করতে পারেন। বিঃদ্রঃ যাদের নাম ইনবক্সে জানাবেন, যদি আমার কাছে তাঁদের আবেদন না থাকে তবে লিখতে নাও পারি। আগে থেকে জানিয়ে রাখলাম।
 
[Image: Grid-Art-20240421-145230228.jpg]
 

[+] 3 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাংলাদেশ এর সেরা একজন সুন্দরীর নাম miss করছেন যে। অসাধারণ সুন্দরী sexy পরীমনি কেও add করুন লিস্টে।

সাথে পূর্ণিমা থাকলে তো সোনায় সোহাগা।।

[Image: IMG-20220821-202637-529.jpg]
text symbols letters
[+] 2 users Like Storylover2's post
Like Reply
#3
বাংলাদেশের এওয়ার্ড উইনার অভিনেত্রী সাদিয়া জাহান পপিকে নিয়ে লেখার অনুরোধ। এবং কিছু বাস্টি মিল্ফ: ডলি জহুর, রীনা খান ( নেগেটিভ চরিত্র) কলকাতার সেক্স বাম শ্রী লেখা, রুপা গাঙ্গুলি এদেরকে যদি লেখকের পছন্দ হয়।
[+] 1 user Likes madlust247's post
Like Reply
#4
Good luck
Like Reply
#5
Tanjin Tisha??
Like Reply
#6
গল্পের মান একদম নিম্ন পর্যায়ের তাই গল্পগুলো পড়ে একদম মজা নেই।
banana :
Never Give Up banana 
[+] 1 user Likes Sayim Mahmud's post
Like Reply
#7
১। প্রিয়াঙ্কা সরকার

[Image: A3ReMYrO_o.jpg]



দীপকের সাথে প্রিয়াঙ্কার পরিচয় জে-কে মসলার প্রোমোশন প্রোগ্রামে। জে-কে মশলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে প্রিয়াঙ্কা সরকার তখন বিভিন্ন প্রমোশনাল প্রোগ্রাম আলোকিত করছে। ক্যারিয়ারের এমন ঊজ্জল সময় এতোবড় ব্রান্ডের সাথে নিজের নাম যুক্ত করে নিজের জনপ্রিয়তা এবং নেটওয়ার্ক আরো বৃদ্ধি করছিলো। দীপক দেসাই জে-কে মশলার কলকাতা এক্সিকিউটিভ হয়ে তখন দায়িত্ব পালন করচজে। কাজের সুবাদে দুজনের পরিচয় এবং খুব দ্রুত সেই পরিচয় বন্ধুত্বে রুপান্ততির হয়। দীপকের বয়স ৪০-৪১ হবে, বিবাহিত। আর প্রিয়াঙ্কা সরকারকেতো চিনেনই।  প্রিয়াঙ্কা সরকার বাঙালী চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেত্রী। তাঁর জন্ম ১৯৯০ সালের ভারতের পশ্চিমভঙ্গে। ছোট পর্দা দিয়ে অভিনয়ে পা রেখেছিলো। আস্থা, খেলা, নানা রঙের দিনগুলি- র মতো একাধিক বাংলা ধারাবাহিকে কাজ করেছে।‌ ২০০৮ সালের চিরদিনই তুমি যে আমার চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক করে এবং ব্যাপক জনপ্রিয়তা পায়। ২০১০ সালে প্রিয়াঙ্কা রাহুল ব্যানার্জীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকেই একলা জীবন প্রিয়াঙ্কার, একলা সেতো বলার কথা। আসলে তখন থেকেই শত পুরুষের জীবন প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কার উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন আনুমানিক ৬০ কেজি। প্রিয়াঙ্কার বডি মেজারমেন্ট 35B-27-37

ঘরে স্ত্রী থাকলেও প্রিয়াঙ্কাকে সরাসরি দেখার পর থেকেই দীপকের একমাত্র স্বপ্ন হলো এই শরীরে চাষাবাদ করা। প্রিয়াঙ্কা যখন খুব সহজে তাঁর সাথে বন্ধুত্বে রাজি হয়ে গেলো এবং প্রায়শই বিভিন্ন পার্টি দীপক ইচ্ছে করে প্রিয়াঙ্কার শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করার পরও প্রিয়াঙ্কা কোন রিয়েক্ট করছে না দেখে দীপক বুঝলো তাঁর সাথে বিছানায় যেতে প্রিয়াঙ্কার খুব একটা আপত্তি নেই। গেলো এক মাসে এরকম অনেক প্রোগ্রাম আর পার্টিতেই একসাথে যোগ দিয়েছে দুজন। আড়ালে আবদারে অনেকেই তাঁদের নিয়ে কানাঘুসা শুরু করে দিয়েছে। এমনি এক প্রমোশনাল প্রোগ্রাম থেকে দীপক আর প্রিয়াঙ্কা ফিরছিলো। প্রিয়াঙ্কার নিজের গাড়ি থাকা সত্ত্বেও দীপক তাঁকে বাসায় পৌঁছে দেয়ার অফার করেছিলো, সানন্দে সেই প্রস্তাব গ্রহণ করেছে প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কাকে আজকে বেশ সুন্দর লাগছে একটা স্লীভলেস কুর্তি আর জিন্স- তাঁকে বাসায় পৌঁছে দিয়ে দীপক ফিরে যেতে চাচ্ছিলো। প্রিয়াঙ্কা আগবাড়িয়ে দীপককে নিজের হাতে বানানো কফি খাওয়ার নিমন্ত্রন করলো।  দীপক মজার ছলে বললো, “শুধু কফিতে কি মন ভরে! মন মত আর কত কিছু পান করতে চায়।” প্রিয়াঙ্কা বিস্মিত হওয়ার ভাণ করে হেসে বলে, “আর কি লাগবে তোমার!”  প্রিয়াঙ্কার প্রশ্ন শুনে দীপক নিজেকে সামলে নিয়ে বলে, “আরে বলছিলাম একটু ড্রিংক করতে পারলে ভালো লাগতো।” প্রিয়াঙ্কা ভালো করেই জানে ‘আর কত কিছু’ বলতে দীপক কি বুঝিয়েছে। প্রিয়াঙ্কা আজ সব ঠিক করে নিয়েছি, অনেক হয়েছে ভাণ ভণিতা। আজ দীপকের হাতে সে নিজেকে সঁপে দিবে। ফ্ল্যাটে আজ কেউ নেই। প্রিয়াঙ্কার পাঁচ বছরের ছেলে সহজ ব্যানার্জী গেছে তাঁর বাবা রাহুলের সাথে ঘুরতে, আজ আর ফিরবে না। আজকেই দীপককে অমৃত সুধা পান করাবে সে। প্রিয়াঙ্কা বলল, “ঠিকাছে, তোমার যত ইচ্ছা ড্রিংক করবে। আসো।  দীপক বললো “সে নাহয় করা যেতে পারে কিন্তু ড্রিংক করে ড্রাইভ করাটা প্রব্লেম।” প্রিয়াঙ্কা অবাধ নিমন্ত্রণের আভাস দিয়ে বলল, “আজ না হয়, মাল খেয়ে টাল হয়ে আমার বাসাতেই পড়ে থাকবে। আমার আপত্তি নেই।” দীপক ভাবলো এতো মেঘ না চাইতেই জল।

প্রিয়াঙ্কার ফ্লাটটা অসম্ভব সুন্দর ভাবে সাজানো, প্রিয়াঙ্কা ঘরে ঢুকে বললো “তুমি একটু বসো, আমি ফ্রেশ হয়ে নেই। আর তুমিও চাইলে ফ্রেশ হয়ে নাও। আমার এখানে অবশ্য গাউন ছাড়া পুরুষের আর কোন পোশাক নেই। তুমি কি গাউন পরবে?” দীপক বলল, “না বাদ দাও, আমি জাস্ট একটু হাতে মুখে পানি দিবো।” প্রিয়াঙ্কা চলে যেতেই দীপকও একটা বাথরুমে ঢুকে হালকা ফ্রেশ হয়ে নিলো। ফ্ল্যাটের বারান্দায় গিয়ে একটা সিগারেট টানতে টানতে সিদ্ধান্ত নিলো, প্রিয়াঙ্কা নিজে থেকেই চাইছে সে যেনো আজ একটু সাহস করে তাঁর দিকে হাত বারায়। দীপক ভেবে নিয়েছে, সে তাই করবে। সিগারেট শেষ করে বারান্দা থেকে ফিরে এসে দেখলো, প্রিয়াঙ্কা এরমধ্যে ফ্রেশ হয়ে পোশাক বদলেছে, ড্রয়িং রুমের লাইট অফ করে একটা ডিম্ লাইট জ্বালিয়েছে আর টেবিলে খাবার আর ড্রিংক সাজাচ্ছে, প্রিয়াঙ্কাকে দেখে কেমন যেন মোহগ্রস্ত হয়ে গেলো সে। একটা ব্ল্যাক রঙের ২ পার্ট এর নাইটি পড়েছে তার আবার ওপরের পার্টটা নেটের, ভেতরের পার্টটা স্লিভলেস বোঝাই যাচ্ছে, এক মন দিয়ে টেবিলটা সাজিয়ে যাচ্ছে আর দীপক এক মন দিয়ে দেখছি প্রিয়াঙ্কাকে। দীপককে দেখে প্রিয়াঙ্কা বললো “কি! বউকে ফোন করা হলো?” দীপক হেসে বললো “আরে না! আমি এমনি আশেপাশে চোখ বুলাতে বারান্দায় গেছিলাম।”

ড্রয়িরুমের কাউচে গ্লাস হাতে বসলো দুজনে, আড্ডা চলতে লাগলো দুজনের।
-          এতো বড় ফ্ল্যাট তুমি একা থাকো, ভালো লাগে ?
-          একা আর কই! ছেলে আছে না! অবশ্য সপ্তাহে দুই দিন ছেলে চলে যায় বাবার সাথে। তখন একা লাগে, তাঁর উপর যদি ওইদিন শুটিং বা কোনো প্রোগ্রাম না থাকে তাহলে আসলেই খুব একা লাগে।
এই বলে একটা দীর্ঘ নিঃশাস ছাড়লো প্রিয়াঙ্কা। দীপক প্রিয়াঙ্কার কাঁধটা ছুঁয়ে বললো
-          এভাবে আর কত দিন! সংসার জীবনে ঝামেলা তো হয়ই। মিটিয়ে নাও রাহুলের সাথে সবকিছু। নয়তো এই একাকীত্ব গিলে খাবে একসময়।

এতেই প্রিয়াঙ্কা যেন পুরো গলে গেলো, দীপকের কাঁধে মাথাটা রেখে বললো “যে জিনিষ ভেঙ্গে গেছে সে জিনিষ জুড়া লাগানো অনেক বেশী কঠিন।” দীপক তাকিয়ে দেখে এক দৃষ্টিতে প্রিয়াঙ্কা তাঁর দিকেই তাকিয়ে আছে কাঁধে মাথাটা রেখে। তাদের দুজনেরেই নিঃশাস ঘন হয়ে এসেছে। দীপক নিজের ঠোঁটটা আস্তে আস্তে প্রিয়াঙ্কার ঠোঁটে স্পর্শ করায়। প্রিয়াঙ্কা চোখটা বন্ধ করে নেয় আস্তে করে, দীপক ওর ওপরের ঠোঁট আস্তে আস্তে কিস করতে লাগে। দীপকের হাতটা প্রিয়াঙ্কার কোমরের ওপর পড়তেই প্রিয়াঙ্কা যেন চমকে উঠে! সাথে সাথে দাঁড়িয়ে যায়। বলয়ে “তুমি বসো, আমি কফি বানিয়ে আনি।” দীপক বসে বসেই প্রিয়াঙ্কার হাতটা ধরলো। প্রিয়াঙ্কা চোখে একটা যেন দোনামোনা কিন্তু হাতটা দিয়ে যেন আগুন বেরোচ্ছে। এক মুহূর্ত দুজনেই চুপচাপ দুজনের দিকে তাকিয়ে আছি। যেমন বাঁধ ভেঙে গেলে জল আছড়ে পড়ে ঠিক তেমনি প্রিয়াঙ্কা দীপকের বুকে আছড়ে পড়ে। দীপককে পাগলের মতো চুমু খেতে শুরু করে আর ঠোঁট দুটো চুষতে লাগে। দীপক নিজের জিবটা প্রিয়াঙ্কার মুখে ঢুকিয়ে দেয়। কাউচ এর মধ্যেই দুজন দুজনকে জড়িয়ে চুমু খেতে থাকে। দীপক প্রিয়াঙ্কার জিবটা চুষতে থাকে আর নিজের জীবটাও প্রিয়াঙ্কার মুখের ভেতর ঢুকিয়ে দেয়, দীপক চুষে চুষে প্রিয়াঙ্কার মুখের লালা খেতে থাকে প্রানভরে।

দীপকের হাতটা প্রিয়াঙ্কার কোমর ছাড়িয়ে আস্তে আস্তে উঠতে শুরু করে, বুকের ওপর হাত পড়তেই প্রিয়াঙ্কা দীপকের কোলের ওপর উঠে ঠোঁট জীব আরো জোরে চুষতে লাগে। দীপক এবারে মুখ সরিয়ে প্রিয়াঙ্কার গলায়-ঘাড়ে আস্তে আস্তে কামড়াতে শুরু করে আর সেই সাথে ওর ৩৫ সাইজ এর মাই টিপতে থাকে। প্রিয়াঙ্কার মুখ থেকে একটা শীত্কার বেরিয়ে আসে, “আহ”। দীপক ওর ওপরের নেটের কোটটা খুলে ফেলে, ভেতরে স্লিভলেস নাইটি। প্রিয়াঙ্কা তখন পা দিয়ে দীপকের কোমর জড়িয়ে রেখেছে আর দীপক গলায় ঘাড়ে মুখ আর জীব ঘষছে, আস্তে আস্তে কামড়ে লাল করে দিচ্ছে। প্রিয়াঙ্কা মুখ দিয়ে ক্রমাগত আওয়াজ করে যাচ্ছে আর বলছে “আহ উফ দীপক, কি করছো! আর পারছি না।” দীপক তখন প্রিয়াঙ্কার পিঠের ওপর হাতটা চেপে নিজের দিকে আরও টেনে আনলো ওকে। নাইটির ওপর দিয়েই ওর বুক এর ওপর নিজের মুখটা চেপে ধরলো। বুঝলো ভেতরে কোনো ব্রা নেই। নাইটির ওপর দিয়েই একটা হালকা কামড় দিলো প্রিয়াঙ্কার মাইতে ।

ও মা উফফফ, ইসসস, আহহহ এই ধরনের শব্দ করতে থাকে প্রিয়াঙ্কা। দীপক নাইটির ওপর দিয়েই একটা নিপল আঙ্গুল দিয়ে চটকাতে লাগে আর অন্য মাইটা মুখ দিয়ে ঘষতে লাগে। ওর বাড়া এতক্ষণে ফুলে কলাগাছ হয়ে গেছে আর প্রিয়াঙ্কার গুদের ওপর ধাক্কা মারছে। ওই অবস্থাতেই শুইয়ে দিলো প্রিয়াঙ্কাকে কাউচের মধ্যে। আর প্রিয়াঙ্কার হাত দুটো মাথার ওপর তুলে দিয়ে ওর গলা ঘাড় চুষতে আর কামড়াতে থাকে। হাত ওপরে তুলে দেওয়াতে দেখলো প্রিয়াঙ্কা সরকারের লোভনীয় বগলটা। যেন মোম দিয়ে পালিশ করা। দীপক পাগলের মতো প্রিয়াঙ্কার বগল চাটতে লাগলো। প্রিয়াঙ্কা কাটা মুরগির মতো ছটফট করতে লাগে আর গোঙাতে গোঙাতে বলল, “উফফ কি করছো এটা । আমার সারা গা চেটে চেটে ভিজিয়ে দিচ্ছো। উমমমমম্মম্ম।” দীপক প্রিয়াঙ্কার হাতটা নিজের প্যান্টের ওপর রাখলো। দীপকের খাড়া বাড়ার স্পর্শ পেয়ে প্যান্টের ওপর দিয়েই চটকাতে লাগলো ওটাকে। প্রিয়াঙ্কা দীপকের টিশার্টটা টেনে খুলে নিলো, উত্তেজনায় এতো জোরে টানলো তাতে ছিড়েই যেত আর একটু হলে। দীপক এবারে প্রিয়াঙ্কার নাইটির ওপর দিয়ে কিস করতে করতে নিচের দিকেই নামলো। নাইটিটা ছোট হওয়াতে ওর ফর্সা দুটো থাই চকচক করছে। দীপক কিস করতে করতে একদম প্রিয়াঙ্কার পা-এর কাছে গেলো। প্রিয়াঙ্কার পা-এর আঙ্গুল দুটো মুখে পুরে চুষতে লাগলো। প্রিয়াঙ্কার শীৎকার তখন ঘরময় ছড়িয়ে পড়ছে।

পা-এর পাতাটা চাটতে চাটতে দাঁত দিয়ে আচড়াতে লাগলো প্রিয়াঙ্কা নিজের পা দীপকের সারা মুখে ঘষতে লাগলো। ও আবার পা চাটতে চাটতে ওপরে উঠতে লাগলো। প্রিয়াঙ্কার থাইয়ে নিজের মুখ ঘষতে লাগলো। একটা হালকা কামড় দিতে দেখলো লাল হয়ে যায় জায়গাটা। পা একটু ফাঁক করতেই চোখে পড়লো প্রিয়াঙ্কার কালো প্যান্টিটা। প্যান্টিটার ওপর মুখ রাখতেই ভেজা ভেজা ভাবটা টের পেলো। মুখটা ঘষতে লাগলো জোরে জোরে। দাঁত দিয়ে টেনে খুলে ফেললো প্যান্টিটা। হালকা বালে ঘেরা গুদ। একটু ফোলা আর লালচে ভাব দেখা যাচ্ছে। আর লোভ সামলাতে পারে না। গুদ এর কাছে মুখটা এনে ভালো করে দেখতে থাকে। দীপকের নিঃশাস গুদের ওপর টের পেয়েই প্রিয়াঙ্কা কাতরাতে শুরু করেছে। দীপক সরাসরি গুদে মুখ না দিয়ে গুদের পাশে কুঁচকি চুষতে শুরু করে, জিভে বোলাতে শুরু করলো গুদের চারপাশে। আলতো আলতো করে কামড়ালো। প্রিয়াঙ্কা কাতরাতে কাতরাতে বললো, “উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ চোষো আমার গুদটা , খেয়ে ফেলো পুরো।”

দীপক গুদের ওপর মুখটা চেপে ধরতেই প্রিয়াঙ্কা ওর মাথাটা ধরে গুদের ওপর চেপে ধরলো আর দীপকও চুষতে লাগলো ওর গুদটা জীব ঢুকিয়ে ঢুকিয়ে প্রিয়াঙ্কা পাছাটা বার বার ওপরের দিকে তুলে গুদটা  মুখে চেপে ধরতে লাগলো। প্রিয়াঙ্কার হাতের চাপে দীপকের প্রায় দমবন্ধ হবার জোগাড় কিন্তু তাও চুষেই যেতে লাগলো। প্রিয়াঙ্কা কাতর সুরে বললো, “দীপক আর পারছি না। মুখ সরাও ওখান থেকে। ” এই বলেই জল ছেড়ে দিলো। দীপক চেটেপুটে খেলো। তারপর ওপরে উঠে প্রিয়াঙ্কার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিলো। প্রিয়াঙ্কার দিকে তাকাতে দেখলো একটা তৃপ্তি নিয়ে তাকিয়ে আছে তাঁর দিকে। আস্তে আস্তে উঠে বসে দীপকের হাত ধরে ইশারা করল বেডরুমের দিকে ….

দীপক প্রিয়াঙ্কাকে কোলে তুলে বেডরুমে চলে এলো। পথে প্রিয়াঙ্কা দীপকের চেহারার উপরে হাত বুলিয়ে দুষ্টুমি করছিল সমানে। দীপকও ওর চেহারা বা ঠোঁট তাক করে মিথ্যে মিথ্যে কামড় মারছিল বাতাসে, ঠিক চিতা বাঘের মত। ঘড়িতে রাত সাড়ে দশটা। ঘরে ঢুকেই দীপক প্রিয়াঙ্কাকে বিছানায় পটকে দিল। প্রিয়াঙ্কার লদলদে মাইজোড়া থলাক্ থলাক্ করে লাফিয়ে উঠল। দীপক নিজেই প্যান্টটা খুলে ফেললোকেবল জাঙ্গিয়াটা পরে থেকেই দীপক বিছানার উপর উঠে প্রিয়াঙ্কার দুই পায়ের মাঝে বসে পড়ল।

খুব কুটকুটি ধরেছে, না রে গুদমারানী!” দীপক প্রিয়াঙ্কার উপর উপুর হয়ে শুয়ে ওর মাই দুটোকে দু’হাতে পঁক্ পঁক্ করে টিপতে লাগল। “খুবই…” -প্রিয়াঙ্কা দীপকের মাথাটা দু’হাতে ধরে ওর ঠোঁট দুটোকে মুখে ভরে নিয়ে চুষতে লাগে। এদিকে মাইয়ে দীপকের পুরুষালি হাতের শক্তিশালী পাঞ্জার চটকদার টিপুনিতে প্রিয়াঙ্কার ভেতরে উত্তেজনার পারদ চড় চড় করে বাড়তে লাগে। সেই উত্তেজনার বশবর্তী হয়েই প্রিয়াঙ্কা বুকটাকে উপরে চেড়ে তুলে দিল। এক মুহূর্তও দেরী না করে ওর বাম মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে কচলে কচলে চুষতে লাগে, আর ওর ডান মাইটাকে আয়েশ করে টিপতে লাগে। মাইয়ে চোষণ আর টিপুনি পেয়ে প্রিয়াঙ্কা আরও উত্তেজিত হতে লাগে, “চোষো দীপক, দুদদুটো চুষে-টিপে আমাকে আরও সুখ দাও। আমাকে খেয়ে ফেলো।” প্রিয়াঙ্কার এই বাঁড়া গরম করা কথাগুলো দীপককে আরো চরম উত্তেজিত করে তোলে। কিন্তু একবার এমনি উত্তেজিত হয়ে নিজের বউয়ের দুদদুটো এমন টিপে দিয়েছিলো যে বউ ব্যথায় দুই দিন নড়তে পারে নি। প্রিয়াঙ্কার মাখনের মত পিচ্ছিল ত্বক, দুধে-আলতায় মড়া গায়ের রং আর মোটা মোটা গোল গোল পাকা বেলের মত মাইজোড়াকে যদি পাগলের মতো টিপে, না জানি কত ব্যথা সে পাবে।  এই ভেবে দীপক হালকা কমনীয়ভাবে প্রিয়াঙ্কাকে আদর করতে লাগল। ওর এমন কমনীয়তা দেখে প্রিয়াঙ্কার কেমন কেমন লাগছে, বলল- “কি করছো দীপক ! কি হয়েছে তোমার…? দুদ দুটো টেপো না জোরে জোরে…! এত নরম হাতে টিপছো কেন…? এমনভাবে টিপুনি আমার ভালো লাগছে না। কাম অন দীপক … স্ক্যুইজ় মী, ক্র্যাশ মী, ফাক্ মী… লাইক আ বীস্ট…”

প্রিয়াঙ্কার এমন আহ্বান দীপককে বাস্তবের মাটিতে পটকে দিল। সেই সাথে ওর ভেতরের রাক্ষসটাকেও তাতিয়ে দিল। তার ফলও প্রিয়াঙ্কাকে ভুগতে হলো। শরীরের সর্বশক্তি দিয়ে ওর মাই দুটোকে চিতা বাঘের পাঞ্জার শক্তি দিয়ে কচলাতে লাগল। সেই সাথে মাইয়ের বোঁটাটাকে এমন ভাবে কামড়াতে লাগল যেন সেটাকে চিবিয়ে খেয়েই নেবে। দীপকের এমন পাশবিকতাই চাইছিল প্রিয়াঙ্কাতাই সেও মাই টেপার সুখ ভোগ করতে লাগল মনের আনন্দে। ওর গুদের কষ বেয়ে কল কল করে রতিরস ঝরতে ঝরতে লাগলো দীপকের বাঁড়াটাও জাঙ্গিয়ার ভেতরে গাছের গদির মত শক্ত আর মোটা হয়ে গেল। সেই দৌর্দন্ডপ্রতাপ বাঁড়ার শক্ত উপস্থিতি প্রিয়াঙ্কা নিজের দুই উরুসন্ধির উপরে বেশ ভালো রকমে উপলব্ধি করতে লাগল। দীপকের ঠাঁটানো বাঁড়ার গুঁতো প্রিয়াঙ্কার গুদে অগ্নিকুন্ডের উত্তাপ তৈরী করতে লাগল। ওর শরীর যেন সেই উত্তাপে গলে যাবে। গুদে কিছু একটা পাবার ব্যাকুল আকাঙ্ক্ষায় প্রিয়াঙ্কা মিনতি করতে লাগল -“প্লীজ় দীপক, এবার একটু গুদটাকে শান্ত করোও… প্লীজ়… দীপক আর থাকতে পারছি না…” দীপক হেসে বলল, “দেব রে গুদমারানি, দেব, তোর গুদের গরম আজ ভালো করেই মিটিয়ে দেব। তুই চিন্তা করিস না। এমন চুদা চুদব, যে ঠিকমত হাঁটতেও পারবি না।”,

এবার প্রিয়াঙ্কা ঝটপট উঠে হাঁটু ভাঁজ করে বিছানার উপর বসে গেল। দীপক উঠে দাঁড়িয়ে গেলে প্রিয়াঙ্কা একটানে ওর জাঙ্গিয়াটা খুলে ওর যন্ত্রটা বের করে নিল। প্রিয়াঙ্কা প্রথমে বাঁড়াটাকে দুহাতে মুঠো করে ধরে চামড়াটা পেছনের দিকে ঠেলে মুন্ডির ছালটা ছাড়িয়ে নিল। পাকা মাগুর মাছের মাথার মত দীপকের মুগুরমার্কা বাঁড়ার মুন্ডিটার উপরে নিজের লকলকে জিভটা ঘঁষে প্রিয়াঙ্কা দীপককে সুখের সাগরে ভাসিয়ে দিল। দীপক নিজেকে প্রিয়াঙ্কার হাতে ছেড়ে দিয়ে হাত দুটো পেছনে পাছার তালের উপর রেখে প্রিয়াঙ্কার কান্ড-কারখানা দেখতে লাগল। প্রিয়াঙ্কা মুন্ডির উপরে জিভ ফেরাতে ফেরাতে ছিনাল রেন্ডিদের মত কামুক দৃষ্টিতে দীপকের দিকে তাকাচ্ছিল আর মুচকি মুচকি হাসছিল। আচমকা দীপকের বাঁড়াটা মুখের মধ্যে ভরে নিয়ে উগ্রভাবে চুষতে লাগে“ইয়েএএএএস্স্স্স্.”- বলে দীপক প্রিয়াঙ্কার মাথাটা দুহাতে ধরে নিয়ে ওর মুখে ঠাপ মারতে লাগল। ছয় ইঞ্চির অমন সাইলেন্সার বাঁড়াটা পুরোটা প্রিয়াঙ্কার মুখে গেদে গেদে ঠাপ মারায় ওর চোখের কোনা বেয়ে গল গল করে জল গড়িয়ে পড়তে লাগল। সেই সাথে ওর মুখটা লালা মাখা থুতু দিয়ে ফুলে উঠতে লাগল। কিছুক্ষণ ওভাবে প্রিয়াঙ্কার মুখে গোদনা ঠাপ মারার পর দীপক যখন বাঁড়াটা বের করল তখন এক দলা থুতু প্রিয়াঙ্কার মুখ থেকে বেরিয়ে ওর থুতনি বেয়ে গড়ে ওর মাইয়ের উপরে পড়ে গেল। মুখের ভেতরের অবশিষ্ট থুতুটুকু ফুড়্ড়্ড়্ড় করে শব্দ করে প্রিয়াঙ্কা দীপকের বাঁড়ার উপরে ফেলে দিয়ে দুই হাতে বাঁড়াটা কচলে কচলে হাত মারতে লাগল। পিচ্ছিল থুতুর উপর দিয়ে হাতের ওভাবে পিছলে পিছলে দেওয়া শিহরণে দীপক দিশেহারা হয়ে গেল।

দীপককে ওভাবে কিছুক্ষণ সুখ দিয়ে প্রিয়াঙ্কা আবার ওর বাঁড়াটা মুখে ভরে নিয়ে চুষতে লাগল। বাঁড়াটাকে মুখের মধ্যে ভরে রেখেই মুন্ডির তলার দূর্বল জায়গাটাকে জিভের ডগা দিয়ে চেটে চেটে প্রিয়াঙ্কা মনের আনন্দে দীপকের বাঁড়াটা চুষতে লাগল। দীপক আবার পুরো বাঁড়াটা ওর মুখে ঠুঁসে দিয়ে ওকে চোক করাতে লাগল বারবার। এভাবেই আরও কিছুক্ষণ বাঁড়াটা চোষানোর পর দীপক প্রিয়াঙ্কাকে বিছানায় চিৎ করে শুইয়ে ওর পা দুটোকে উপরে তুলে দিল। প্রিয়াঙ্কা হাঁটু ভাঁজ করে ওল্টানো ব্যাঙের মত হয়ে গেল। দীপক তখন ওর বাম পা টাকে বিছানায় ফেলে ডান পা টাকে নিজের পেটের উপর সেঁটে নিল। হাঁটু ভাজ করে রেখে বাঁড়াটা ডান হাতে ধরে প্রিয়াঙ্কার গুদের মুখে সেট করে কোমরটা সামনের দিকে গেদে ধরল। ওর শোল মাছের মত লম্বা-মোটা বাঁড়াটা দেখতে দেখতে প্রিয়াঙ্কার ননীর মত নরম, জ্বলন্ত কয়লার মত গরম আর লবঙ্গলতিকার মত রসালো, চমচমে গুদের গলিপথে হারিয়ে গেল। প্রিয়াঙ্কার ডান পা টাকে দু’হাতে বুকের সাথে চেপে ধরে রেখে দীপক ঠাপের গতি বাড়াতে লাগল। ওর ঠাপের ক্রমবর্ধমান গতির সাথে তাল মিলিয়ে বাড়তে লাগল প্রিয়াঙ্কার কামুক যৌন শীৎকার -“আহঃ আহঃ আহঃ ওঁহঃ ওঁহঃ ওঁহঃ ওঁওঁওঁম্ম্ম্ম ম্ম্ম্ম্ম্স্স্স্স্শ্শ্শ্শ.! ইয়েস্স্স্স ইয়েস্স্স্স দীপক! ফাক্ ফাক্ ফাক্ মী ফাক্ মী লাইক আ হোর ফাক্ মী হার্ড হার্ডার হার্ডার! হার্ডার্রর্রর্রর্র.

প্রিয়াঙ্কার মুখ থেকে গাঁড় গরম করা কথা শুনে দীপকের বাঁড়ায় যেন পাহাড়ি, খরস্রোতা নদীতে ক্ষিপ্র গতিতে প্রবাহমান জলস্রোতের মত রক্তের গতি বেড়ে গেল। গুদের ভেতরেই বাঁড়াটা আরও শক্ত হয়ে লৌহ দন্ডের মত হয়ে গেল। তার প্রভাবে দীপকের কোমরের দাপাদাপিও একধাপে দ্বিগুন হয়ে গেল। ভয়ঙ্কর ক্ষিপ্র, ৫ হর্ষ পাওয়ারের শক্তি নিয়ে একের পর এক ঠাপ উপর্যুপরি আছড়ে পড়তে লাগল প্রিয়াঙ্কার চমচমে গুদের ভেতরে। দীপকের সেই গুদ চুরমার করা ঠাপের ধাক্কায় প্রিয়াঙ্কার মাইজোড়ায় হুলুস্থুলু পড়ে গেল। উত্তাল গতিতে উথাল পাথাল করতে থাকা মাই দুটোতে তখন ১৮-২০ রিখটার স্কেলের ভূমিকম্প চলছে। আর প্রিয়াঙ্কার তলপেটে দীপকের বাঁড়াটা যেন সমুদ্র মন্থন করতে শুরু করে দিয়েছে। গুদ থেকে অমৃত সুধারস বের করে না আনা পর্যন্ত সে যেন ক্ষান্ত হবে না। দীপকের দেওয়া বিভীষিকা চোদনের মন মাতানো সুখ গুদের প্রতিটি কোষে কোষে ভোগ করছিল প্রিয়াঙ্কা -“ইয়েস্ দীপক, ইয়েস্ ইয়েস্ ইয়েস্ ফাক মী লাইক দ্যাট গুদ ফাটিয়ে চোদো দীপক ও মাই গড্ ও মাই গড্ ওম্ম্-মাই্-গঅঅঅঅঅড্ড্
দীপক এবার দুহাতে প্রিয়াঙ্কার দুই পায়েরই হাঁটুর তলার দিকটা চেপে হাঁটু দুটোকে বিছানার উপর সেঁটে ধরে ওর গুদটা আরও চিতিয়ে নিল। তারপর নিজের পা দুটোকে একটু পেছনে করে হাঁটুর উপর ভর রেখে গদাম্ গদাম্ করে পিস্টনের গতিতে ঠাপ মারতে লাগল। “কি রাজকীয় গুদ পেয়েছো তুমি প্রিয়াঙ্কা সোনা। এই গুদ দিয়ে তো সারাদেশকে গোলাম বানিয়ে রাখতে পারবে। আমার আগে কতজনের চুদা খেয়েছো কে জানে! অথচ চুদতে চুদতে মনে হচ্ছে প্রথমবার চুদছি…তোমার গুদ এত টাইট থাকে কি করে গো…! পাক্কা খানকি মার্কা গুদ সোনা তোমার…! ইউ আর মাই রিয়্যাল ফাক্-ডল বেবী…” কথাগুলো বলতে বলতেই প্রিয়াঙ্কার গুদটাকে দীপক সমানে ধুনতে থাকল। অমন আলোড়ন সৃষ্টিকারী চোদন প্রিয়াঙ্কা বেশিক্ষণ সহ্য করতে পারল না। “ওঁহঃ… ওঁহঃ… ওঁহঃ…. হবে দীপক, হবে… আমার অর্গ্যাজ়ম হবে… জোরে জোরে চোদো দীপক, জোরে, জোরে… আ’ম্ কাম্মিং, আ’ম্ কাম্মিং… আ’ম্ কাম্মিঈঈঈঈংং….”  বলতে বলতেই প্রিয়াঙ্কা গুদের ভেতরেই সুখের রাগমোচন করে দিল। প্রিয়াঙ্কার রাগমোচন হবার পর দীপক প্রিয়াঙ্কাকে ডগি, কাউগার্ল, রিভার্স কাউগার্ল, মিশনারী এমন আরও অনেক পজ়িশানে আরও চল্লিশ মিনিট ধরে চুদে ওর গুদে ব্যথা করিয়ে দিল। তারপর নিজের গরম, গাঢ়, ফেভিকল টাইপ ফ্যাদার পূর্ণ ডোজ়টা প্রিয়াঙ্কাকে খাইয়ে দিয়ে যখন ওরা ঘুমিয়ে পড়ল তখন রাত্রি বারোটা।

~সমাপ্ত



বিশেষ দ্রষ্টব্যঃ কেউ নিজের নাম ব্যবহার করতে চাইলে ইনবক্সে বলবেন।
[+] 7 users Like Orbachin's post
Like Reply
#8
একটা অনুরোধ গল্প শেষ হলে শেষ লেখে দিবেন
[+] 2 users Like subnom's post
Like Reply
#9
২। মেহজাবীন চৌধুরী

[Image: oNXBWUnl_o.jpg]

পাছার ওপর হাতটা পরতেই চমকে পিছন ফিরে তাকালো মেহজাবীনপ্রতিবাদ করতে গিয়েও করতে পারল না। তার পিছনে সদ্য গোফ গজানো অসম্ভব মায়াকাড়া চেহারার একটা সাদাচামড়ার ছেলে দাড়িয়ে আছে। তার পরনে “সেইভ দ্য আর্থ” লেখা একটা টিশার্ট। ছেলেটি খুব মিষ্টি দেখতে। বুদ্ধি দীপ্ত চোখ। রং ফর্সা। ছয় ফুটের কাছাকাছি লম্বা। মুখটা লম্বাটে। কোকড়ানো চুল। ছোট করে ছাটা। চট করে দেখলে সিনেমার উঠতি নায়ক বলে মনে হয়। মেহজাবীন ভাবতেও পারে না যে এই রকম সুন্দর একটা ছেলে তাঁকে হ্যারাস করার জন্য ইচ্ছাকৃতভাবে পাছাতে হাত রাখতে পারে, নিশ্চয়ই অজান্তেই লেগে গেছে কন্সার্টের এমন হাজারো মানুষের ভিড়ে যেকারোই এমন ভুল হতে পারে। আর এটাতো বাংলাদেশ নয় যে, নোংরা ছেলেগুলো হ্যারাস করার জন্য এভাবে মেয়েদে গাঁয়ে হাত দিবে। কন্সার্টের প্রায় ৩৫ হাজার দর্শনার্থীর প্রায় সবাই বিদেশি। নিজের শুটিং এবং অন্যান্য কাজ স্থগিত করে এতো টাকা খরচ করে থাইল্যান্ড এসেছে শুধু নিজের প্রিয় ব্যান্ড কোল্ডপ্লকে সামনাসামনি একবার শুনার জন্য, সাথে অবশ্য তাঁর কয়েকজন ফ্রেন্ডও আছে। এরাও আছে তাঁর পাশেই এই কন্সার্টে। সবাই লাফাচ্ছে, চিল্লাচ্ছে, মও ভরে উপভোগ করছে এই কন্সার্ট। আলো-জ্বলমল এই কন্সার্টে হাজার মানুষ বিহ্বল হয়ে আনন্দ করছে। এখানে এসে নিশ্চয়ই তাঁকে দেশের মতো বখাটেদের টিজিং-এর শিকার হতে হবে না, ছেলেটা নিশ্চিত ভুল করে হাত রেখেছে। যখন ও পিছন ফিরে তাকালো তখন ওর দিকে তাকিয়ে ওই ছেলেটা মিষ্টি হাসছিলো। ছেলেটা বোধ হয় একাই এসেছে প্রোগ্রাম দেখতে। তবে ছেলেটার মধ্যে কি একটা ব্যাপার আছে, কন্সার্টের উন্মাদনার মধ্যেও ছেলেটাকে এতো স্নিগ্ধ আর আকর্ষণীয় লাগছিলো। হয়তো এই কারণেই খুব আশ্চর্য্য হয়ে গিয়েছিল নিজের শরীরের অমন রকম জায়গায় ছোঁয়া পেয়ে। ভাবলো যে ওর নিজেরও ভুল হতে পারে, তাই কিছু না বলে আবার গানে মন দিল। ব্যাপারটা উপেক্ষা করলো।


আজ প্রোগ্রাম শেষে রাতের প্লেনেই দেশে ফিরবে মেহজাবীন তবে ওর বন্ধুরা আর কয়েকদিন থাকবে, ঘুরবে। মেহজাবীনের খুব ইচ্ছে ছিলোবন্ধুদের সাথে ঘুরার কিন্তু তাঁর সে ভাগ্য নেই। এতো নাটকের কাজ  রেখে এসেছে যে, ঘুরে নষ্ট করার মতো সময় তাঁর নেই। শুধু মাত্র কোল্ডপ্লে কারণেই এই চারদিনের ছুটি সে নিজেই নিজেকে দিয়েছে। সত্যি এদের গানে কি এক দারুণ জাদু আছে, মুগ্ধ হয়ে শুনতে হয়। মঞ্চ থেকে ঘোষণা হলো, এখন আমরা প্যারাডাইজ গান গাবো, আপনারা যাদের লিরিক… বাকি কথাটা আর মেহজাবীন শুনতে পারল না, কারণ তাঁর মনোযোগ সরে গেছে, সেআবার অনুভব করলো ওই একই জায়গায় হাতের স্পর্শ।  এবার যেন একটু বেশি সময় ধরে। কিছুসময়ের জন্য সে অসাড় হয়ে গেলো, কি  করবে বুঝতে পারছে না। ওর থেকে একটু সামনে দাড়িয়ে থাকা ওর বন্ধুদেরকে বলবে!! নাকি ছেলেটাকে বলবে যে, এসব কি অসভ্যতা হচ্ছে। বেশ আগে একটা ইংরেজি জার্নালে সে পরেছিল, কিছু কিছু মানুষের মধ্যে একটা বিপদজনক দুঃসাহসিকতার ঝোঁক থাকে। ফ্রেঞ্চরা একে বলে “l'appel du vide” অর্থাৎ খুব বিপদজনক, সেলোফ-হারমিং কিছু করার ইচ্ছা এবং সে ইচ্ছার দমন। মেহজাবীন ফিল করতে পারে, এই ঝোঁক তাঁর মাঝেও আছে। কোথাকার এক কচি ছোকরা এভাবে তাঁকে স্পর্শ করছে অথচ সে এতে মজাই পাচ্ছে। মেহজাবীন মনে মনে ঠিক করে নিল যে, ছেলেটিকে কোনো বাধা দেবে না। কেন এমন সিদ্ধান্ত নিল নিজেও জানে না। মেহজাবীন জানে যে ওর রূপের চটক আছে। ওর মুখের দিকে দেখলেই ওর ডাগর ডাগর পটল চেরা চোখ দুটো নজর টানবেই। টিকালো নাক। পাতলা দুটো ঠোঁট, যেন ওর আরও সৌন্দর্য্য বাড়িয়েছে। অদ্ভুত আকর্ষণীয় শরিরম যৌবন যেন উপছে পড়ছে। মাংস এবং চর্বি যেখানে যে পরিমান থাকলে পুরুষের নজর টানতে পারবে সেখানে ঠিক সেই পরিমানই আছে। তবে পাছাটা যেন একটু বেশি ভারী । কিন্তু তবুও সে ভাবে, তাঁর মতো বাঙালি নারীর প্রতি এই বিদেশী যুবকের কিসের এতো আকর্ষণ।

তৃতীয় বার স্পর্শটা যখন পেল তখন দেখল যে ছেলেটা হাতটা সরালো না। যেন একটু চাপ দিতে চাইছে পাছার ওপর। বেশ খানিকক্ষণ পরে আবার সরিয়ে নিল। ওদের আশেপাশে এতমানুশ দাঁড়িয়ে আছে কিন্তু কারো মনোযোগ কারো দিকে নেই, সবার দৃষ্টি মঞ্চের দিকে। এরমাঝে ছেলেটা একটু এগিয়ে এসে ওর গায়ের একদম কাছে দাড়ায়। মেহজাবীন যেন ছেলেটার নিঃশ্বাস অনুভব করতে পারছিলো। মেহজাবিনের তরফ থেকে কোনো রকম প্রতিবাদ না পেয়ে ছেলেটার  সাহস বেড়ে গেছে। আবার হাত রাখল মেহজাবিনের পাছায়, এবার পাছায় হাত ঘষতে লাগলো। মেহজাবীন এবার নিজেই হাতটা ধরে নিজের পাছা থেকে নামিয়ে দিলো এবং ছেলেটার দিকে একটা কড়া চাওনি দিল। যেন মানা করছে। একটা ভিনদেশি ছেলে, যে জানেও না মেহজাবীন আসলে কে, হইতো দুজনেই জানে না দুজনের ভাষা কিন্তু চোখের ভাষা ঠিকই পড়া যায়/ সেই ভাষাতেই ছেলেটা বুঝে এ চাহনি যতো না বাঁধার তাঁরচেয়ে বেশি আহ্বানের। কোল্ডপ্লে তাঁদের পরবর্তী গান শুরু করেছে, ইয়েলো; খুব জনপ্রিয় এবং মেহজাবীনের খুব প্রিয়,  আবার মঞ্চের দিকে তাকাতেই আবার ছোঁয়া পেল। ছেলেটা এবার হাতের আঙ্গুল দিয়ে ওর পাছাটাকে অনুভব করছিল। আঙ্গুলগুলো একটু নাড়ছিল আরও বেশী করে হাতরাচ্ছিল। মেহজাবীন গানে মন দেবার চেষ্টা করছিল। কিন্তু দেওয়া কি যায়!! ছেলেটা একটা চিমটি কাটল পাছার ওপর। মেহজাবীন যেন কেঁপে উঠলো। মনের মধ্যে একটা তোলপাড় শুরু হয়েছে। পুরুষের এমন নিষিদ্ধ ছোঁয়া পেয়ে, যদিও ওকে পুরুষ বলা যায় না, নেহাতই কিশোর। এবারে আর মেহজাবীন কিছু বলতে পারল না। অন্তরে অন্তরে মেহজাবীন যেন ঘেমে উঠেছে। মেহজাবীন ওকে থামাতে পারছিলো না। এইটুক একটা ছেলের সাহস দেখেও সে অবাক, অবশ্য বিদেশি ছেলেগুলোও অন্যরকম। মেহজাবীনের ভালো লাগছিল আবার অস্বস্তিও হচ্ছিল। কারণ ও জানে আর কিছুক্ষণ পর কন্সার্ট শেষ হলে যখন হোটেলে ফিরবে,  তখনও ওর শরীরটা জেগে থাকবে। শেষে বাধ্য হয়ে প্রেমিক আদনান আল রাজীবকে ফোন দিয়ে ভিডিওকলে সেক্স করা ছাড়া উপায় থাকবে না। এতে না ভরবে ওর মন, না খুশ হবে শরীর, সেটা খুব কষ্টের ওর জন্যে। আবার এই নিষিদ্ধ আনন্দ, যেটুকু পাচ্ছে সেটুকুও ছাড়তে চাইছে না। তাই কিছু না বলে চুপচাপ এই নতুন খেলায় অংশ নিয়েছে নিস্ক্রিয় হয়ে। কেন এমন করছে মেহজাবীন সে নিজেও বুঝছে না। শরীর জেগে থাকলেও লোকলজ্জা সম্ভাবনা আছে। এতো লোক, একটু সামনেই বন্ধুরা।  কেউ বুঝে গেলে লজ্জার শেষ থাকবে না।

একটু পরে ছেলেটা আবার মেহজাবীনের পিছনে চলে গেলো। মেহজাবীন ভাবল, যাক আপদ গেছে। ঠিক তখন সে অনুভব করলো, প্যান্টের উপর দিয়েই পেছন থেকে শক্ত মত কিছু একটা ওর পাছার খাঁজে ধাক্কা দিচ্ছে। মেহজাবীন বুজলো, আর কিছু নয়, নিশ্চয়ই প্যান্টের নিচে জেগে উঠা ছেলেটার বাঁড়া। মেহজাবীন কি করবে ভাবছিল, ঠিক তখনই ছেলেটা তাঁর একটা হাত ধরে পেছনে দিকে নিয়ে নিজের প্যান্টের উপর দিয়ে ফুলে উঠা বাঁড়ায় রাখলো। মেহজাবীন লজ্জায় পেছন ফিরে না তাকিয়ে হাতে দিয়ে শুধু নেড়েচেড়ে দেখলো। কি দারুণ অনুভূতি হচ্ছিলো ওর। ছেলেটা ওর কানের কাছে মুখ এনে, মিষ্টি সুরে বলল, “ডীড ইউ লাইক ইট!” মেহজাবীন কিছু না বলে শুধু হ্যাঁ সূচক মাথা নাড়ালো। ঠিক তখনি ওর এক বান্ধবী ওর দিকে তাকিয়ে বলল, “এই মেহু, তর ফোনে চার্জ আছে!” ভ্রম কাটতে একটু সময় লাগলো মেহজাবীনের। নিজেকে সামলিয়ে নিয়ে বান্ধবীকে ফোন হস্তান্তর করে চারিপাশে তাকিয়ে দেখলো ছেলেটা নেই। জ্বলে উঠা আগুনটা যেনো ধপ করে নিবো গেলো। কন্সার্টের বাকি সময় আর গানে মনোযোগ থাকলো না তাঁর। সারাক্ষণ শুধু এদিক সেদিক সেই ভিনদেশি রুপবান ছেলেকেই খুঁজে বেড়ালো।

মেহজাবীনের ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স আছে। দেশের বাইরে গেলেই রেন্ট-এ কার নিয়ে, নিজেই ড্রাইভ করে ঘুরে সাধারণত। থাইল্যান্ডে এসেও তাঁর ব্যতিক্রম হয় নি, কন্সার্ট শেষে ফেরার সময়, গ্রুপের সবাইকে এক জায়গায় রেখে বিশাল পার্কিং থেকে গাড়ি আনতে গেলো মেহজাবীন। কন্সার্ট জায়গা যতবড় তারচেয়েও বেশী জায়গা জুড়ে পার্কিং এর জায়গা। তবে খুব ওয়েল অরগানাইজড। তাই গাড়ি খুঁজে পেতে দেরী হলো মেহজাবীনের।  পার্কিং লটে এসে নিজের গাড়ীর ড্রাইভিং সিটের দিকের গেটটা আনলক করে খুলে ভেতরে ঢুকতে যাবে এমন সময় আচমকাকে যেন পেছন থেকে এসে মেহজাবীনের মুখটাকে ডানহাতে চেপে ধরে বামহাতে মেহজাবীনের বামহাতটা ভাঁজ করে পেছনে পিঠের উপর চেপে ধরে মেহজাবীনের কানের কাছে মুখটা এনে চাপা স্বরে বলতে লাগল- “"Please don't scream! I'm your admirer from the concert.” কথাগুলো বলার সময় ছেলেটা ওর তলপেট এবং তার নিচের অংশটা (মানে, বাঁড়াটাকে) মেহজাবীনের পাছার সাথে চেপে ধরে রেখেছিল। তখন ওর বাঁড়াটা বেশ ফুলেই ছিল। তাই মেহজাবীনের অনুমান করতে অসুবিধে হয়নি, ছেলেটার যন্ত্রটা বেশ দমদার। এই ছেলেকেই এতক্ষণ ধরে সে খুজছিলো। কিন্তু যাই হোক, তাই বলে এভাবে পেছন থেকে আচমকা জাপটে ধরার ব্যাপারটা মেহজাবীনের পছন্দ হয় নি। আর এই পার্কিং-এ নিশ্চয়ই সিসিটিভি আছে, কেউ দেখলে সর্বনাশ। সে চাচ্ছে ছেলেটার সাথে কিছুক্ষণ সময় কাটানোর কিন্তু হোটেলে তো এই ছেলেকে নিয়ে যাওয়া যাবে না, ওর বান্ধবীরা আছে। মেহজাবীন এইসব কথা ভাবতে থাকায় ওর শরীরটা ছেলেটার বুকে হালকা শিথিল হয়ে পড়েছিল মেহজাবীনের অলক্ষ্যেই। ঠিক সেই সময়েই সে বুঝল যে একেবারেই হালকা চর্বিযুক্ত ওর পেটের উপরে ছেলেটার কড়া চামড়ার শক্ত পুরুষালি হাতের চেটোটা মোলায়েম ভাবে বিচরণ করতে শুরু করেছে। ছেলেটা গেঞ্জির নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিয়েছে! কি সাহস রে বাবা। ছেলেটা নিজের মুখটা ওর ঘাড়ের কাছে এনে ভোঁশ ভোঁশ করে উষ্ণ নিঃশ্বাস ছেড়ে ওর গলার পেছনের দিকে, ওর কানের গোঁড়ায় এবং গর্দনে চুমু খেতে শুরু করেছ। মেহজাবিনের সকল বাঁধ ভেঙ্গে গেলো। আর পারছে না, যেকরেই হোক এই ছেলের আদর থেকে পেতেই হবে। ভাঙ্গা ইংলিশে বললো, “টেইক মি টু ইওর প্লেইস।” 

(ছেলেটার সাথে মেহজাবীনের সব কথাই পরবর্তীতে ইংলিশে হবে, বুঝার সুবিধার্থে আমি বাংলায় লিখবো। তবে মাঝেমধ্যে ভাঙা ভাঙা ইংলিশ লিখবো মজাটা ফীল করার জন্য।)
 
মেহজাবীনের কথা শুনেই ছেলেটা ওর হাত ধরে ওকে নিয়ে চলল। একটা নিসান ভার্সা গাড়ির দরজা খুলে মেহজাবীনের উদ্দেশ্যে বললো, গাড়ীতে বোসো ।” তারপর সে ড্রাইভিং সিটে বসে গাড়ী স্টার্ট করল। গাড়ীটা বেশ দ্রুতগতিতেই চালিয়ে মিনিট ত্রিশের মধ্যে মেহজাবীনকে নিয়ে ছেলেটা একটা বাড়ির সামনে এসে দাঁড়ালো। পথে কেউ কাউকেই কোনো কথা বলেনি। রাস্তায় মেহজাবীন তাঁর বান্ধবীদের ফোন করে বলেছে, “পারকিং এসে সে ও একটা বাংলাদেশি ফ্যামিলিকে পেয়ে গেছে, যারা আবার ওকে জোর করে ওদের সাথে ডিনার করতে নিয়ে যাচ্ছে, সে অনেক চেষ্টা করছে কিন্তু এই ভক্ত পরিবারের হাত থেকে ছাড়া পায় নি। সে  ডিনার করে ডিরেক্ট হোটেলে চলে যাবে, ওরা অপেক্ষা না করে উবার করে হোটেলে চলে যায়।”  রাস্তায় ছেলেটার গাড়ী চালানো দেখে মনে হচ্ছিল কোনো মরাণাপন্ন ব্যক্তিকে বুঝি সঞ্জীবনী দেবার তার তাড়া আছে। গাড়ীটাকে গ্যারেজে রেখে গাড়ী থেকে নেমে এসেই পেছনের বামদিকের গেটটা খুলে দিয়ে ছেলেটা বলল, “come with me” মেহজাবীন এবারেও কোনো কথা না বলে ছেলেটাকে অনুসরণ করল । মেহজাবীনের মত  উচ্চশিক্ষিতা, সমাজের উঁচুস্তরের সম্ভ্রান্ত পরিবারের মেয়ে, দেশের জনপ্রিয় নায়িকা, এভাবে সম্পূর্ণ অপরিচিত একজনের সাথে এভাবে অজানা একটা বাড়িতে চলে এসেছে, শুধুই এডভেঞ্চারের নেশায়।

যাইহোক ছেলেটার সাথে সাথে মেহজাবীন বাসার ভেতরে প্রবেশ করল। বাড়ির ভেতরের সাজসজ্জা দারুণ সুন্দর, মেহজাবীন ভাবলো, নিশ্চয়ই খানদানি কারো বাড়ি। এই ছেলের পরিবারেরই হবে। সামনে বড় একটা ডাইনিং হল। তার উত্তরদিকে দোতলার করিডরের নিচে সুন্দর, মাঝারি সাইজে়র একটা ডাইনিং টেবিল, যার উপরে বড় একটা ঝাড়বাতী ঝুলছে। পূর্বদিকের দেওয়ালে অয়েল পেন্টিং-এ আঁকা সুন্দর একটি কান্ট্রিসা দৃশ্য। মেহজাবীন এদিক-সেদিক তাকিয়ে আছে দেখে ছেলাটা ওর বামহাতের কব্জি ধরে টানতে টানতে চোখের ইশারায় ডাইনিং পার করে ঠিক তার উল্টো দিকের ঘরের দিকে গিয়ে সেই ঘরের দরজাটা খুলল। "Come, come in." বলেই ছেলেটা ঘরে ঢুকল, মেহজাবীন তাঁকে অনুসরণ করল। সে ভেতরে ঢুকতেই ছেলেটা ভেতর থেকে দরজাটা লক করে দিল। ছেলেটা মেহজাবিনের দিকে তাকিয়ে মুচকি হেসে বললো, “NOW!” মেহজাবীন পালটা হেসে বলো, “নাউ কাম অন আ’ম অল ইওরস্। প্লীজ় মী. নাউ কাম এ্যান্ড হ্যাভ মী.” মেহজাবীন নিজের বামহাতটা সেক্সি ভঙ্গিতে সামনে ছেলেটার দিকে বাড়িয়ে দিল। ছেলেটা মেহজাবীনের দিকে মুচকি হাসি দিয়ে কামুক দৃষ্টিতে তাকালো। তারপর মেহজাবীনের লালসাযুক্ত চোখে চোখ রেখে সে এক পা এক পা করে এগিয়ে এলো ওর দিকে। মেহজাবীনের মাখনের মত হাতটা ডানহাতে ধরে হাতের উপরে একটা আবেগঘন চুমু দিয়েই আচমকা হ্যাঁচকা একটা টান মেরে মেহজাবীনকে নিজের বুকের মধ্যে টেনে নিল। কামোত্তেজনায় কিঞ্চিৎ দৃঢ় হয়ে আসা মেহজাবীনের ফোলা ফোলা বাতাবি লেবুর মত সুডৌল ভরাট দুদ দুটি ছেলেটার বুক আর পেটের সংযোগস্থলে এসে যেন আছড়ে পড়ল। ছেলেটির এমন চকিৎ দুষ্টুমি দেখে মেহজাবীন হতচকিত হয়ে নিজের চোখদুটো বড়ো করে ওর দিকে তাকিয়ে নিজের অপ্রস্তুততাকে প্রকাশ করল, “আস্তে! কি ছেলে রে বাবা! অত তাড়া কিসের ? আমি আছি তো তোমার জন্যই।” ছেলেটা মেহজাবীনকে দু’হাতে জাপটে নিজের বুকের সাথে পিষে ধরে ওর ঘাড়ে আর গলায় ফোঁশ ফোঁশ করে নিঃশ্বাস ছেড়ে চুমু খেতে লাগল। মেহজাবীন ছেলেটার বাহুডোরে আবদ্ধ অবস্থায় ওর কামোত্তেজক জায়গা গুলিতে ছেলেটার আগ্রাসী ঠোঁট আর জিভের বিচরণে একটু একটু করে উত্তেজিত হতে শুরু করলো। ছেলেটা ঘাড়ে গরম নিঃশ্বাস ফেলে চুমু খেতে খেতে মেহজাবীনের দুই হাত উপরে তুলে গেঞ্জি মাথা গলিয়ে খুলে নিলো। এরপর প্যান্টের উপর হাত নিয়ে গিয়ে হুক খুলে প্যান্ট হাত দিয়ে টেনে কিছুটা নামালো। মেহজাবীন কোমর-পা ঝাঁকিয়ে  পুরো প্যান্ট খুলতে সাহায্য করলো। মেহজাবীনের কলাগাছের মত চিকন, মসৃন উরুদুটি অনাবৃত হয়ে গেল। ছেলেটা তখন মেহজাবীনের মাথার পেছনে বামহাতটা নিয়ে গিয়ে পেছনদিকের চুলগুলি মুঠি করে ধরে নিজের বুভুক্ষু ঠোঁটদুটো ডুবিয়ে দিল মেহজাবীনের পেলব, রসালো ঠোঁটযুগলের মধ্যে। নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে চুষতে সে নিজের ডানহাতটা নিয়ে এলো মেহজাবীনের বুকের উপরে। এক অজানা বেডরুমে পরযুবকের মজবুত পুরুষালি হাতের স্পর্শ দুদে অনুভব করে আরও শিহরিত হতে লাগল মেহজাবীন। ওর নিঃশ্বাস ভারী এবং লম্বা হতে শুরু করে দিয়েছে।

ঠোঁটে লিপলক আর দুদে পেষণ পেয়ে মেহজাবীনও লাগামছাড়া হতে লাগল। ওর মনে এখন শুধুই যৌনলিপ্সা। আর কিছুর জন্যই ওর মনে কোনো স্থান নেই এখন। মেহজাবীনও ছেলেটার গা থেকে ওর টি-শার্টটা ওর মাথা গলিয়ে খুলে মেঝেতে ফেলে দিল। ছেলেটার ফর্সা চেষ্ট আর বাইসেপস্ মেহজাবীনের মনে কামনার আগুনকে আরও তীব্র করে দিল যেন। জিম করে যা শরীর বানিয়েছে না ! এমন পেশীবহুল শরীর দেখলে যে কোনো মেয়েই তার সাথে বিছানায় যেতে দু’বার ভাববে না। প্রায় ছ’ফুট হাইটের এমন একটা যুবক যে বিছানায় তুলকালাম করে ছাড়বে সেটা মেহজাবীনের অনুমান করতে কোনো অসুবিধা হলো না। এরই মধ্যে ছেলেটা আরও একবার মেহজাবীনকে চমকে দিয়ে আচমকা ওকে নিজের কোলে তুলে নিল। মেহজাবীনের কোমরের নরম মাংসে তখনও ছেলেটার জিন্সের বোতামটা কাঁটার মত বিঁধছিল। ছেলেটা মেহজাবীনকে বিছানায় নিয়ে গিয়ে পটকে দিল। খাটের উপরে পাতানো নরম গদিতে ধাক্কা খেয়ে মেহজাবীনের লালায়িত দেহটা লাফিয়ে কিছুটা উপরে এসে আবার বিছানায় পড়ে গেল। তাতে তার দুদ দুটোতে যেন মৃদু একটা ভূমিকম্প হয়ে গেল। ছেলেটা সে বিছানার কিনারায় হাঁটু রেখে তারপর হামাগুড়ি দিয়ে মেহজাবীনের কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরে ওর পাশে কাত হয়ে শুয়ে ওর কানের লতিটা মুখে নিয়ে চুষে একটা চুমু দিয়ে ওর কানে কানে বলল,”আমি যতটা ভেবেছিলাম, তুমি তার চাইতেও অনেক বেশি হট্।” কথাগুলো বলতে বলতেই ছেলেটার বামহাতটা মেহজাবীনের বুকের উপর এসে ওর টসটসে, ভরাট, যৌবনপূর্ণ দুদ দুটির উপর বিচরণ করতে লাগল । মেহজাবীন নিজের নারীত্বে এমন লালায়িত পরশ জীবনে কক্ষনো পায় নি । তাই ওর মুখ দিয়ে একটা চাপা, লম্বা শীৎকার বেরিয়ে গেল। ছেলেটা মেহজাবীনের ডানদুদের উপর থেকে ওর ব্রায়ের কাপটা নিচে নামিয়ে দুদটাকে বের করে মুগ্ধ নয়নে ওর দুদের শোভা দেখতে লাগল কিছুক্ষণ।  টানটান, গোল গোল দুদ দুটো চিৎ হয়ে শুয়ে থাকা সত্বেও কি মোহনীয় রূপে মাথা উঁচু করে ওর বুকের উপর লেগে আছে ! ছেলেটা মেহজাবীনের খয়েরী, চেরিফলের মত মোটা, রসাল স্তনবৃন্তটাকে মুখে পুরে নিয়ে চুষতে লাগল । মেহজাবীনের শরীরটা তাতে যেন শিহরিত হয়ে উৎফুল্ল হয়ে উঠল । সে ছেলেটার মাথার পেছনের চুলের মাঝে নিজের ডানহাতের আঙ্গুলগুলো ভরে দিয়ে মাথাটাকে ওর দুদের উপর চেপে ধরতে লাগল। ছেলেটা প্রথম প্রথম হালকাভাবে চুষলেও একটু একটু করে তার চোষার তীব্রতা বাড়তে লাগল। ডানদুদটা চুষতে চুষতেই সে এবার মেহজাবীনের বামদুদের উপর থেকেও ব্রায়ের কাপটা নিচে নামিয়ে দিয়ে সেটাকে নিজের ডানহাতের কুলোর মত বড় পাঞ্জা দিয়ে খাবলে ধরল। একটা দুদের বোঁটাকে মুখে নিয়ে এবং অন্য দুদটাকে নিজের হাতের তালুর মাঝে ভরে সে কোনো এক উন্মত্ত মাতালের মত দুদ দুটোকে টিপতে-চুষতে শুরু করল। “আআআহহহ্.! মমমমম! ইয়েস বেবী, ইয়েস্স ডু ইট্. মমমমম্..!” কেবল দুদ টেপা আর চুষাতেই মেহজাবীনের এমন উদ্দামতা দেখে ছেলেটা মনে মনে চরম খুশি হলো, এই ভেবে যে সে তার মনের মতই উগ্র, যৌবনোচ্ছল, উত্তাল কামক্ষুধা যুক্ত একটা যুবতীকে আজ বিছানায় আনতে পেরেছে । তার উগ্রতাও ক্রমশ বাড়তে লাগল । সে এবার দুদের অদলা-বদলি করে বাম দুদের বোঁটাটাকে মুখে নিয়ে চুষতে চুষতে ডানদুদটাকে নিয়ে চটকা-চটকি করতে লাগল । কখনও আস্তে, কখনও জোরে, এভাবে সে মনের ইচ্ছে পূরণ করে মেহজাবীনের তালের মত দুদ দুটোকে লেহন-পেষণ করতে লাগল । তার মুখ থেকেও ফাঁকে ফাঁকে ছোট ছোট শীৎকার তার যৌন লিপ্সার বহিঃপ্রকাশ হয়ে বেরিয়ে আসছিল ।

এভাবেই কিছুক্ষণ মেহজাবীনের দুদ দুটোকে নিয়ে খেলা করে সে নিজের পা দুটোকে মেহজাবীনের শরীরের দু’পাশে রেখে তার উপর সওয়ার হলো। মেহজাবীনের উপরে চেপে সে ওর দুটো দুদকে নিজের দুই হাতে নিয়ে একসাথে টিপতে টিপতে নিজের আগ্রাসী ঠোঁট দুটিকে আবারও ডুবিয়ে দিল মেহজাবীনের রস টলটলে ঠোঁট দুটির মাঝে । মেহজাবীনও দুদ টিপানীর সুখ পরতে পরতে উপভোগ করতে করতে ছেলেটির মাথার চুলগুলিকে দু’হাতে খামচে ধরে ওর সর্বগ্রাসী চুমুর জবাব দিতে লাগলো। কিছুক্ষণ এমন চলার পর ছেলেটি মাথাটাকে নীচে মেহজাবীনের দুদের উপর নিয়ে এসে ওর দুদদুটোকে টিপে একসাথে করে নিয়ে দুই দুদের মাঝের গিরিখাতের মত বিভাজিকায় আবারও চুমু খেতে লাগল । ওর নিজের বাঁড়াটারও অবস্থা ততক্ষণে কোনো গোল পিলারের মতই, দৃঢ়, শক্ত মজবুত । মেহজাবীন তার দুই পায়ের সংযোগস্থলে ছেলেটির আখাম্বা বাঁড়াটার নিষ্পেষক উপস্থিতি বেশ ভালো রকম ভাবেই অনুভব করছিল। সেই অবস্থায় ছেলেটি একবার মেহজাবীনের ডানদুদ একবার বামদুদের বোঁটাকে চুষে খেতে লাগল।

কখনওবা বোঁটায় আহ্লাদি কামড় মেরে মেরে মেহজাবীনের শরীরে সমস্ত বাঁধনগুলিকে ঢিলা করে দিচ্ছিল। জিভের ডগা দিয়ে আলতো স্পর্শে চেটে চেটে বোঁটা দুটোকে কামনার পূর্ণ আবেগ মিশিয়ে চুষা-চাটা করছিল। ওর এমন মনমোহিনী আদর পেয়ে মেহজাবীনের গুদটাও রসিয়ে উঠেছিল বেশ কিছুক্ষণ আগেই, কামে আবিষ্ট হয়ে বললো, “আমি আর পারছি না। এসব চুমু, লেহন, পেষণে আর পোষাচ্ছে না। আসল জিনিষের স্বাদ দাও।  ফর গড্ সেক. আমাকে এবার চোদো !” মেহজাবীন বাঁড়ার জন্য সত্যিই তড়পাতে শুরু করেছে। এ দেখে ছেলেটা বলল, “দেন হ্যাভ ইট্ ডার্লিং! ইটস্ অল ইওরস্ । কাম এ্যান্ড টেক ইট্” ছেলেটার মুখে দুষ্টু হাসি খেলে গেল একটা।

~ ওয়ার্ড লিমিটের কারণে এই গল্পের বাকি অংশ পরের কমেন্টে
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#10
মেহজাবীন যেন কোনো এক চুম্বকীয় আকর্ষণে ছেলেটার কাছে এসে হাঁটু মুড়ে বসে পড়ল। ওর দুদে ছেলেটার আঙ্গুলের ছাপ উঠে গেছে, অবশ্য মেহজাবীনও সেটাই চায়। সেক্স বিষয়টা যতটা কঠোর ভাবে করা হয়, মেহজাবীন তত উপভোগ করে  ছেলেটাও হাঁটুর উপর ভর করে দাঁড়িয়ে পড়ল। মেহজাবীন একটু ঝুকে ছেলেটার জিন্সের বোতামটা পট্ করে খুলে জ়িপ-লকটা টেনে চেনটা থুলে দিল । তারপর ওর কোমরের দুইপাশে দু’হাত ভরে প্যান্টটা নিচে নামিয়ে দিল । ছেলেটা বাকি কাজটা করে প্যান্টটা নিজের শরীর থেকে আলাদা করে দিতেই মেহজাবীন সেটাকে তার প্যান্টির যে কোনায় আছে সেই কোণায় ছুঁড়ে মারল। তারপর ছেলেটার জাঙ্গিয়ার দিকে চোখ যেতেই মেহজাবীন ছোট একটা ঢোক গিলল যেন। জাঙ্গিয়ার সামনেটা এতটাই ফুলে আছে যে ভেতরের জিনিসটার সাইজ়টা অনুমান করেই হয়ত সে ঢোকটা গিলেছি ।


ছেলেটার চোখের দিকে একবার কামনার বান ছুঁড়ে দিয়ে মেহজাবীন ওর সিক্স-প্যাক এ্যাবের উপরে, বলা ভালো, ওর নাভীর উপরে একটা চুমু দিয়েই ওর জাঙ্গিয়ার এ্যালাস্টিক বেল্টের তলায় দুই পাশে দু’হাতের দুটি করে আঙ্গুল ভরে দিয়ে নিচের দিকে একটা হ্যাঁচকা টান মারল। জাঙ্গিয়ার আঁটো সাঁটো জায়গায় আবদ্ধ থেকে ছেলেটার বাঁড়াটা যেন হাঁসফাঁস করছিল। যেমনই আচমকা বেড়াজাল মুক্ত হলো, বাঁড়াটা স্প্রীং-এর মত লাফিয়ে মেহজাবীনের চোখের ঠিক সমান্তরাল হয়ে দাঁড়িয়ে পড়ল। সঙ্গে সঙ্গে মেহজাবীনের চোখ দুটো ছানাবড়ার মত বিস্ফারিত হয়ে গেল। আর হবে না-ই বা কেন ? বাঁড়ার যা সাইজ় ! । এমন কিম্ভুতাকার, প্রকান্ড অশ্বলিঙ্গ সম বাঁড়াটা দেখেই মেহজাবীন আঁতকে উঠল। এমন বাঁড়া কস্মিনকালেও কোন বাঙালী যুবকের হবে না। মেহজাবীন তার পরম বিস্ময়ে ভাবল, এত লম্বা আর মোটা এই দানবটাকে কি গুদে নিতে পারব? তবে ওর সেক্স এখন সর্বোচ্চ লেভেলে উঠে গেছে। কি সম্ভব আর কি সম্ভব নয় এসব ভাবার সময় নেই। মেহজাবীন ঘন ঘন ঢোক গিলতে লাগলো । মেহজাবীন এরপর ছেলেটার বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করলো। পুরো বাড়ায় নিজের জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। ছেলেটার এতো ভালো লাগছিলো যে, নিজের সম্পুর্ন শরীর মেহজাবীনের উপরে এলিয়ে দিয়েছি মেহজাবীনের চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরে বলে, “Darling, please pleasure me well. Let's make it smooth and easy for penetration.উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌।” ছেলেটার কথা শুনে মেহজাবীনের উত্তেজনা আরও বেড়ে গেলো। ছেলেটার বাড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। ছেলেটাও জোরে জোরে ঠাপ মেরে মেহজাবীনের মুখ চুদতে শুরু করলো। মেহজাবীন মুখটাকে ভোদার মতো করে ছেলেটার বাড়ায় কামড় বসালো। ছেলেটা কঁকিয়ে উঠলোবুঝলো, এভাবে চললে সে মুখেই মাল আউট করে ফেলবে। তাই দেরি না করে ছেলেটা এবার মেহজাবীনের মুখ থেকে বাড়া বের করে নিলো।

বাড়াটা মেহজাবীনের গুদ বরাবর সেট করে বাড়ার মাথা দিয়ে ওর গুদের ফাটলে একবার ঘষা দিয়ে ভীষণ জোরে একটা ঠাপ দিয়ে ওর বাড়া ঢুকিয়ে দিলো। কিন্তু যদিও মেহজাবীনের গুদে রসের অভাব ছিলো না তারপরও এতো মোটা বাড়ার মাত্র অর্ধেকটা ঢুকলো। ছেলেটা বেশ ক্রুদ্ধতার সাথে আরেকটা পেল্লাই ঠাপ দিয়ে ওর তলপেট মেহজাবীনের পাছার সাথে মিশিয়ে দিলো। মেহজাবীনের শ্বাস বন্ধ হয়ে গেল ঠাপ খেয়ে, আর মুখ হাঁ হয়ে গেলো।
ওর হাত নিদারুনভাবে কোন অবলম্বন খুজছিলো। ছেলেটার একটা হাত পেয়ে ওটাকে জোরে চেপে ধরলো, আর আরেকহাত দিয়ে পাশের বালিশের কাভারের উপর নিজের হাতের আঙ্গুল মুঠি করে ধরলো। ওর জল খসে যাচ্ছিল, ওর রাগ মোচন হচ্ছিলো। মেহজাবীনের পা সটান হয়ে ওর কোমর আর শরীর কাঁপিয়ে বেশ কয়েকটা কাতরানি আর চিৎকার দিতে শুরু করলো। ওর শরীর ঝাঁকি দিতে দিতে ওর গুদ দিয়ে ফিনকির মত তরল রস পীচ পীচ করে বের হচ্ছিলো, “হোয়াট দ্য ফাক! ঢুকানোর সাথে সাথে জল খসিয়ে দিলে। ধ্যাত!!!”

এই বলে ছেলেটা জোরে ওর পাছার উপর একটা চড় মারলো। মেহজাবীন ব্যথায় কেঁদে উঠলো, আর সাথে সাথে কাম সুখে ঘোঁত ঘোঁত শব্দ করে একটা কাতরানি দিয়ে উঠলো। মেহজাবীন নিজের মুখ নিজেই কুশনের সাথে চেপে ধরে গুদ দিয়ে চিড়িক চিড়িক করে রস বের করে দিতে লাগলো, প্রায় ২০/২৫ সেকেন্ড ধরে। মেহজাবীনের কাম রস ছেলেটার বাড়া বেয়ে ফোঁটায় ফোঁটায় বিছানার উপর পড়তে লাগলো। ওর শরীরের কাঁপুনির কারনে ও যেন নিজের শরীর নিয়ন্ত্রন করতে পারছিলো না। ছেলেটা ওকে বেশ শক্ত করে ধরে রাখছিলো, আর অনুভব করছিলো মেহজাবীনের গুদ তার বাড়াকে কিভাবে গুদের মাংসপেশি দিয়ে কামড়ে কামড়ে ধরছিলো। মেহজাবীন করুন সুরে বললো, “বেইব, ডোন্ট স্টপ। কিপ গোয়িং উইথ অল ইওর পাওয়ার।”

ছেলেটা বুঝতে পারলো মেহজাবীন তার সর্বোচ্চ সুখ পেয়েও তাকেও সেই সুখ দিতে চাচ্ছে। আর দেরি না করে মেহজাবীনের গলা জড়িয়ে ধরে পুরো বাঁড়াটা বের করে আনলো গুদ থেকে। আবার সজোরে মারল ধাক্কা। মেহজাবীনের মনে হচ্ছে তার গুদটা ফেটে চৌচির হয়ে গেছে। হলে হোক। ছেলেটা আজ তাকে চুদেই মেরে ফেলুক। জীবনে এত সুখের আভাস কোনদিন পায় নি সে। মেহজাবীনের ঠোঁটে চুমু খেয়ে ছেলেটা আরো দুরবার গতিতে তার গুদ মারতে লাগলো। তার কোমরটা মেশিনের মত ওপর-নিছ করতে লাগল আর মেহজাবীনের সুন্দর লাল ঠোঁট দুটোকে কামড়ে কামড়ে খেতে লাগলো। মেহজাবীনের মনে হোলো, এটা যেন শেষ না হয়, ছেলেটার যেন কখনোই ফ্যাদ না বের হয়। পরম সুখে নিজেকে ভাসিয়ে দিচ্ছে বার বার। ছেলেটাও পাগলের মত তাকে চুদতে লাগলো। ছেলেটা যেন থামতেই চায় না। অল্প বয়েস হলেও ছেলেটার এমনিই বেরতে দেরি হয় মাল কিন্তু সেদিন যেন আরও দেরি হচ্ছিলো। মেহজাবীনকে আরও জোরে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে লাগল। মেহজাবীন টের পাচ্ছে বাঁড়া তার পেটের ভিতর সেঁধিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। ছেলেটা শরীরটা একটু নিচু করতেই মেহজাবীন তৎক্ষণাৎ তার গাটা জড়িয়ে ধরলো। জড়িয়ে ধরে সজোরে ঠাপিয়ে যেতে লাগল। মেহজাবীন আর পেরে উঠছে না এবারে, জল খসানোর পর ছেলেটা গত কয়েকমিনিট ধরে তাকে একের পর এক রাক্ষুসে ঠাপ দিয়েই যাচ্ছে। কিন্তু তার মাল আউট হওয়ার কোনো লক্ষ্যই নেী। কিন্তু মেহজাবীনের ইচ্ছে করছে না তাঁকে থামতে বলতে।

এবার ছেলেটা বিছানায় চিত্ হয়ে শুয়ে পড়লো তার কেউটে সাপের মত ফনা তুলে থাকা, রগচটা বাড়াটা তখন আরও ফোঁশ ফোঁশ করছে ছেলেটা মেহজাবীনকে আঙুলের ইশারায় নিজের দিকে ডাকলোমেহজাবীন ছেলেটার কোমর বরাবর, দুই পাশে দুপা রেখে, পাদুটোকে হাঁটুভাঁজ করে বসে পড়ল তারপর ছেলেটার বাড়ার উপরে খানিকটা থুতু ফেলে ডানহাতে বাড়াটা নিয়ে হ্যান্ডিং করতে লাগল তারপর মেহজাবীন বাড়াটাকে ডানহাতে ধরে নিজের পোঁদটা চেড়ে গুদটা ঠিক ছেলেটার বাড়ার মুন্ডির সামনে নিয়ে এলো তারপর বাড়ার মুন্ডিটাকে নিজের গুদের ফাটল বরাবর কয়েকবার ঘঁষে মুন্ডিটাকে পুরে দিলো নিজের গুদের ফুটয় তারপর আস্তে আস্তে ছেলেটার রগচটা গোদনা বাড়ার উপর চাপ দিয়ে বসে পড়লো আর তাতে ওর গরম, গোলাপী, টাইট গুদের সরু ফুটোটাকে চিরে ফেড়ে ছেলেটার মাতাল দামড়া বাড়াটা পড়পড় করে আবারও ঢুকে গেল ঠোঁটে ঠোঁট চেপে মমমমমম.করে হাল্কা একটা শীত্কার করে মেহজাবীন বললো, “ওরে বাবা গোওওও.!!! কি দুর্দান্ত একখানা অস্ত্র বানিয়েছো সোনা আমার কোমল, তুলতুলে একটা ফুলের মতো অঙ্গকে ফালা ফালা করার জন্য কেবল ঢুকতেই মনে হচ্ছে খুন হয়ে গেলাম!”

মেহজাবীনের এই বিলাপ শুনে ছেলেটা মনে সীমাহীন আনন্দ পেলো হাসতে হাসতে মেহজাবীনের চোখের সামনে চলে আসা চুলের একটা গোছাকে কানের পাশ দিয়ে গুঁজে দিয়ে, বামহাতে ওর মাথার পেছনটাকে ধরে ওর মুখটা সামনের দিকে টেনে এনে ওর নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে লাগলো, আর ডানহাতে ওর বাম দুদটাকে টিপে ধরলো মেহজাবীনও ছেলেটার উপরের ঠোঁটটাকে স্মুচ করতে লাগলো ছেলেটার বাড়ার উপরে নিজের শরীরের পূরো ভার দিয়ে বসে পড়ার কারণে তার জংলি, আসুরিক, বুভুক্ষু বাড়াটা চোদনখোর, রসবতী, খানকি মেহজাবীনের উপোসী, আঁটো, গরম, চমচমে গুদের অতল তলে হারিয়ে গেছে একটা পরিণত কামুকি মাগীর গুদ সব গিলে নিতে পারে ছেলেটা আদরে মেহজাবীনের কমলালেবুর মতো রসালো ঠোঁট চুষছে, আর অন্যদিকে মেহজাবীনের নিপুন, সুডৌল, তুলতুলে নরম কিন্তু অতিশয় গরম এক জোড়া পেল্লাই সাইজের সুদৃঢ় দুদকে মনের সুখে চটকাচ্ছে! ছেলেটা নিজে থেকে ঠাপ মারছিলো না! একটু পরেই আমার প্রতীক্ষারত মেহজাবীন নিজেই শুরু করল ছেলেটার তেজাল বাড়াটার উপর উঠোক-বৈঠক মেহজাবীন প্রথমে আস্তে আস্তে বাড়ার উপর ওঠা-বসা করতে লাগলো তারপর নিজের গুদের চাহিদা হয়ত বাড়তে অনুভব করলো তাই একটু একটু করে ওঠা-বসার স্পীড বাড়াতে লাগলো এর আগে দু-দু বার ফুল ফেজে় নিজের পরিপূর্ণ গুদ-রসের ফোয়ারা ছেড়ে দেওয়ার কারণেই বোধহয় মেহজাবীনের গুদটা এবার বেশ ইজি় হয়ে গেছে ছেলেটার আখাম্বা, ফালের মতো বাড়াটা পুরো ওর গুদে প্রবেশ করছিলো তারপর মেহজাবীন বাড়াটাকে চোদার গতি আরও একটু বাড়িয়ে খানিকটা চুদলো ওর নিজে নিজে এইভাবে বাড়ার চোদন গেলার সময় বেলুনের মতো ওর ভারি দুদ দুটো বেশ ছান্দিক গতিতে ওঠা নামা করছিলো কিছুক্ষণ এইভাবে চুদেই ওর জাং দুটো ধরে এলো তাই মেহজাবীন হোঁফ্ হোঁফ্ করতে করতে বললো, “আমার হয়ে এসেছে ওরেহ্ বাবাহ্ রেহ আমার আবার জল খসবে সোনা

ছেলেটা কিছু করছে না দেখে, মেহজাবীন নিজেই উঠানামার স্পিড বাড়িয়ে জোরালো ঠাপ খেতে লাগলো তারপর কেঁপে কেঁপে আবার জল খসালো নিস্তেজ হয়ে ছেলেটার পাশে শুয়ে পড়লো সে মেহজাবীনের এখনো বিশ্বাস হচ্ছে না ছেলেটার মাল আউট হয় নি! এও কি হয়! এতক্ষণ চোদার পরেও কি করে মাল আউট না করে থাকে! যেভাবেই হোক ছেলেটার মাল তাকে বের করতেই হবে নয়তো এতো অভিজ্ঞতার লাভ কি হলো মাত্র ৩০-৩৫ মিনিটের এই সঙ্গমে মেহজাবীনের মনে হচ্ছিলো যেনো অনন্তকাল ধরে চোদা খেয়ে যাচ্ছে যে তাকে এতো সুখ দিলো তাকে সে অভুক্ত রাখবে!  মেহজাবীন এবার ছেলেটার বাঁড়ার মুন্ডিটা নিজের ঠোঁটের উপর বোলাতে লাগলো। আস্তে আস্তে গোলাপি ঠোঁট দুটো ফাঁক করে পুচ করে বাঁড়াটা ঢুকিয়ে নিলো। মুখের মধ্যে ঢুকে বাড়ার মুন্ডিটা মেহজাবীনের গরম জিভ আর মুখের গরম গরম লালারসে ভিজে ছেলেটার খুব আরাম অনুভূত হলো। সে মুন্ডিটাকে মেহজাবীনের মুখের মধ্যে নাড়াচাড়া করাতে লাগলো। মেহজাবীন গরম জিভ দিয়ে বড় লিচুর মতো মুন্ডিটাতে লজ্জা লজ্জা ভাব করে জিভ বুলিয়ে দিতে লাগলো। মুন্ডিটা তার মুখের মধ্যে আরো বেশি ফুলে ফুলে উঠলো। বাঁড়ার স্বাদ মেহজাবীনের ভালো লাগতে শুরু করেছে। কামে আবিষ্ট হয়ে মেহজাবীন এবার মুখভর্তি মুন্ডিটাকে জিভ দিয়ে কোঁৎ কোঁৎ করে চুষে দিতে দিতে মাঝে মাঝে বাঁড়ার মুন্ডিটাকে দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলো। ছেলেটা মুখে আহ্ আহ্ উঃ আওয়াজ করতে লাগলো। মেহজাবীন এবার পুরো ধোনটা মুখে দিয়ে ব্লজব দিতে লাগলো। কতক্ষন এভাবে চুষলো জানেনা কিন্তু ছেলেটা যেনো সুখের সাগরে ভেসে যাচ্ছিলো ছেলেটা বলতে লাগলো, “চোষো সোনা আরো চোষো আমার এই হয়ে এসেছে, আমার সব মাল টেনে বের করে আনো
তার কিছুক্ষন পর ছেলেটা মেহজাবীনের মাথাটা নিজের বাড়ার ওপর চেপে ধরে তার মুখে ঠাপ দিতে শুরু করলো। মেহজাবীনের মুখ লালায় ভরে গেছে। মুখ থেকে লালা পরছিল। মুখে বেশ জোরে জোরে ঠাপ দিয়ে যাচ্ছে। মেহজাবীনও পরম আনন্দে পুরো বাড়াটা নিজের মুখে নিয়ে নিচ্ছে। কিছুক্ষণ পরে ছেলেটা, আঃ আঃ আঃ উঃ আঃ আঃ করে মাল আউট করলো। তারপর টেনে বাঁড়া বের করতে গেলে মেহজাবীন বাঁধা দিলো। মেহজাবীন কিছু মাল গিলে নিলো আর কিছু মাল থু করে বাইরে ফেলে দিলো

এরপর দুজনেই নিস্তেজ দেহ নিয়ে বিছানায় মরার মত পড়ে রইলো।   
 
~সমাপ্ত
[+] 9 users Like Orbachin's post
Like Reply
#11
The mature Tollygunge actresses like Satabdi Roy, Debasree Roy, Rupa Ganguly, Rituparna Sengupta etc are my favorites.
[+] 1 user Likes satabdi's post
Like Reply
#12
(28-04-2024, 04:53 PM)satabdi Wrote: The mature Tollygunge actresses like Satabdi Roy, Debasree Roy, Rupa Ganguly, Rituparna Sengupta etc are my favorites.
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#13
আপডেট দেন দাদা
Like Reply
#14
৩। দীপিকা পাড়ুকোন


সিনেমার শুরু হয়েছিলো ম্যাজিক হিসেবেকথিত আছে, স্ক্রিনে প্রথমবার চলমান ট্রেন দেখে মানুষ নাকি দৌড়ে পালিয়েছিলো চাপা পড়ার ভয়েশুরুতে তাই গল্প, অভিনয় এসবের চেয়ে জাদুতে মানুষ বেশি মুগ্ধ ছিলোআস্তে আস্তে গল্প এসেছে, অভিনয় এসেছেআস্তে আস্তে সেই সিনেমা আজ পৃথিবীর অন্যতম জরুরি এক উপাদানশুরুতে নারী চরিত্রের জন্য নারী অভিনেত্রী পাওয়া যেতো না, আজ নারী ছাড়া সিনেমাই যেনো অচলকত কিছু বদলেছে! তবে বদলায় নি একটা বিষয়সিনেমায় নারী আগমনের পর থেকেই সমাজের উচ্চবিত্তের রাতের সঙ্গিনী যোগানোতে সিনেমার ভুমিকার শেষ নেইশুরুতে বেশ্যা পাড়ার মেয়ে ছাড়া কেউ অভিনয়ও করতে চাইতো না এই লোকলজ্জার ভয়েইএখনও এই ব্যাপারটা একটা ওপেন সিক্রেট, সিনেমার ইতিহাসের জনপ্রিয় খুব কম নায়িকাই আছে যারা বিত্তবানদের বিছানা গরম করে নিআজকের ঘটনাটা তেমনই এক জনপ্রিয় অভিনেত্রীর

ঘটনাটা ২০১৬ এর শুরুর দিকের। গেলো মাসে সঞ্জয়লীলা বানশালি পরিচালিত “বাজিরাও মাস্তানি” ব্লকবাস্টার হিট হওয়ায় ফুরফুরে মেজাজে আছে দীপিকা পাড়ুকোন। সাকসেস পার্টি, এই পার্টি সেই পার্টি চলছেই। এরিমধ্যেএকদিন বিজয় মাল্য ব্যক্তিগতভাবে ফোন দিয়ে সিনেমার সাকসেস এবং দীপিকার পারফর্মেন্সের জন্য শুভেচ্ছা জানিয়েছে, এবং দীপিকা্কে তাঁর এক প্রাইভেট পার্টিতে আমন্ত্রণ জানিয়েছে। ২০০৭ সালে ওম শান্তি ওম সিনেমা দিয়ে সবার নজর কাড়লেও, দীপিকা ভারতীয় ধনকুব বিজয় মাল্যের নজরে এসেছিলো ২০০৯-এ। সেই থেকেই শুরু, একটা সময় ইন্ডাস্ট্রিতে গুজব উঠেছিলো, দীপিকা আসলে প্রেম করে বিজয়ের ছেলে সিদ্ধার্থের সাথে। কিন্তু দীপিকা তখন ক্যারিয়ারের সবচে গুরুত্বপূর্ণ সময়, প্রেম ভালবাসায় জড়িয়ে তা সে জলাঞ্জলি দিতে চায় নি। তাঁর দরকার ছিলো মাথার উপর একটা ছাড়া। সেই ছায়া হয়ে এসছিলো বিজয় মাল্য। অবশ্য সেই ছায়ার বিনিময়ে দীপিকাকে শতবার নিজের শরীর ভিজাতে হয়েছে। বিজয় মাল্যের কোন আবদারই না করে নি। বিজয় মাল্যের প্রাইভেট পার্টি মানে আসলে যে কি সেটা দীপিকা ভালো করেই জানে। ক্যারিয়ারের শুরুতে এই প্রাইভেট পার্টিতে যেতে কত চেষ্টাই না সে করেছে। এখন তাঁর ক্যারিয়ার সবচে উচ্চ সময়, কিন্তু তবুও এই নিম্রন্ত্রণ সে অগ্রাহ্য করতে পারবে না। দীপিকা ভালো করেই বুঝে, তাঁর আজকের এই ক্যারিয়ারের পেছনে এই বিজয় মাল্যে লোকটার অবদান অনস্বীকার্য। আড়ালে থেকে তাঁর বিভিন্ন ফান্ডিং করা, বিভিন্ন বড় বড় প্রডাকশন হাউজকে সুপারিশ করে দীপিকাকে বড় বড় কাজ পাইয়ে দিয়েছে লোকটা। গেলো জানুয়ারি মাসের শুরু থেকেই বিজয় মাল্যের বিরুদ্ধে দুর্নীতির বড়সড় অভিযোগ উঠতে শুরু করেছিলো। এর আগেও উঠেছে, তবে এবার সরকার সিরিয়াসলি  মাল্যের পেছনে পড়ছে। তাই বিজয় মাল্য মিডিয়ায় তখন দারুণ আলোচনায়, তাঁর এমন বিপদের দিনে এ আমন্ত্রন অগ্রাহ্য করার ক্ষমতাও দীপিকার নেই। আর তাছাড়া এসব দুর্নীতির অভিযোগ কয়েক দিন থাকবে, তারপর আবার সব স্বাভাবিক হয়ে যাবে। যে মিডিয়া তাকে ল্যাঙটো করছে, তারাই দেখা যাবে মাল্যের পা চাটছে। তাই কোনোভাবেই এই লোককে খেপানো যাবে না। তাই দুই দিকের সমীকরণ মিলিয়ে দীপিকা পাড়ুকোন সিদ্ধান্ত নিলো পার্টিতে যাবার।
~~~~~~~~~~~~

পার্টি শেষেও বিজয় মাল্যের বিলাসবহুল প্রাসাদটি মিটমিট করে আলোর স্নিগ্ধ আভায় ঝলমল করছে। গেস্টরা সবাই একে একে ফিরে গেছে। দীপিকাও চলে যেতে চেয়েছিলো। কিন্তু বিজয় মাল্য বারবার বললো, “তোমার জন্য সারপ্রাইজ আছে দিপু, ওয়েট কর।” জমকালো পার্টিতে সারাক্ষন, শাড়িতে সবার দৃষ্টি আকর্ষণ করে দাঁড়িয়েছিলো দীপিকা। রেশম আবৃত কালো শাড়িটা দীপিকার শরীরের ভাঁজগুলো বক্ররেখায় আঁকড়ে ছিল বলেই অনেকের কামনা রস বের হওয়ার উপক্রম। আর দীপিকাও হৃদয় গলে যেতে পারে এমন হাসি দিয়ে, পার্টির সবাইকে মন্ত্রমুগ্ধ করে রেখেছিলো। আসলে এমন কামুকী ভাব নিয়ে অভিনয়, এইসব পার্টিতে নায়িকাদের করতেই হয়। এসব করেই বেশ বিরক্ত হচ্ছিলো দীপিকা। এখন আর সে, ইন্ডাস্ট্রিতে আসা সদ্য এক মডেল নয়। তাই যতদ্রুত সম্ভব পার্টি থেকে পালাতেই পারলেই বাঁচে সে।

কিন্তু পারে নি, মাল্য তাঁকে যেতে দেয় নি। কাজ কাজ আছে বলে, সবাই বিদায় হওয়ার পর দীপিকা নিয়ে গেলো নিজের আলিসান বেডরুমে। দীপিকাকে বিছানায় বসিয়ে লকার খুলে বের করে আনলো একটা ডায়মন্ডের নেকলেস। নেকলেসটা নিয়ে দীপিকার সামনে রেখে তাঁর পাসেই বসলো বিজয় মাল্য। একটা গম্বীর ভাব নিয়ে বলল, “আই এম ইন বিগ ট্রাবল দিপু ডার্লিং। এই মামলাগুলো একদম যা-তা অবস্থায় ফেলে দিয়েছে। একমাত্র তুমি পারো আমাকে উদ্ধার করত।” দীপিকা বিস্মিত হয়ে জিজ্ঞেস করলো, “আমি! আমি কিভাবে!!!” মাল্য বলল, “আমার সব কেইস বিচারের সুবিধার্থে একসাথে করে একজন বিচারকের আওতায় ট্রায়ালে দেয়া হয়েছে। জাস্টিস অবিনাশ শর্মা। লোকটাকে কয়েকদিন ধরে অনেকভাবে আমরা ডিকোড করতে চেষ্টা করছিলাম। লোকটার টাকার লোভ কিংবা জানের ভয়, কোনটাই নেই। শেষমেশ সে নিজেই বলেছে, সে কি চায়।” দীপিকা কৌতূহলী হয়ে জানতে চায়, “কি চায়!” মাল্য একটু থেমে বলল, “মাঝেমধ্যে আমার সাথে ভ্যাকেশনে গেলে যা করো। আজ রাতের জাস্টিস শর্মার সাথে তাই করবে। সে এই বাসাতেই অন্য রুমে আছে। একটা ব্যাপার ক্লিয়ার করে বলে দিচ্ছি দিপু, আই লাভ ইউ, আই এডর ইউ। ইউ আর এ ডার্লিং। কিন্তু এখানে প্রশ্ন আমার এতোবড় বিজনেস এম্পায়ারের। তাই কোন ধরনের আপত্তি শুনতে আমি চাই না। তুমি ম্যান্টালি প্রস্তুত হয়ে সোজা এই রুমের পরের রুমে চলে যাবে কিছুক্ষণের মধ্যে। ঐ লোক খুশিতো আমি খুশি। ধরে নাও এটা তোমার আমার পার্মানেন্ট স্যাটেলমেন্ট।”

আরো কিছুক্ষণ এইব্যাপারে কথা বলেই বিজয় মাল্য চলে গেলো দীপিকা চুপচাপ বসে দ্রুত নিজের পরিকল্পনা সাজিয়ে ফেললো। মাল্যের কথা মানা ছাড়া তাঁর উপায় নেই। তাই ব্যাপারটাকে যত সহজে এক্সেপ্ট করে দ্রুত শেষ করতে পারবে ততই ভালো। প্রথমেই কাপড় বদলে, একটা ঢিলেঢালা গেঞ্জি আর প্লাজো পরে নিলো। এই কাপড় অবশ্য তাঁর সাথে ছিলো না, হাঊজের ক্লথিং ম্যানেজারকে ফোন করে রুমে আনিয়ে নিয়েছে। ঘণ্টাখানেকের মধ্যে নিজেকে মানসিক এবং শারীরিকভাবে প্রস্তুত করে, দীপিকা পা বাড়ালো পাশের রুমের উদ্দেশ্যে।  রুমের দরজার সামনে দাঁড়িয়ে কিছুক্ষণ থমকে দাঁড়ালো সে, দরজায় টুকা না দিয়ে আলতু করে ধাক্কা দিতেই দরজা খুলে গেলো। দীপিকা দেখল বিছানায় বসে আছে ৬০-৬৫ বছর বয়স্ক এক বৃদ্ধ গোছের লোক। লোকটাকে দেখেই দীপিকার গাঁ গুলিয়ে উঠলো। দেশের সবচে জনপ্রিয় নায়িকা হয়েও তাঁকে কিনা এই বুড়োর বিছানায় যেতে হবে! রাগে আর ক্ষোভে দীপিকার মনটা বিষিয়ে উঠছিলো।  কোনপ্রকার ভণিতা ছাড়াই বুড়োটা তাকে অভ্যর্থনা জানিয়ে বিছানার পাশে নিয়ে গেলো। এই না হলে সেলেব্রেটির জীবন? অনেক ঘাম ঝরিয়ে আজকের এই জনপ্রিয়তা অর্জন করেছে দীপিকা! সেটাকে টিকিয়ে রাখতে এতো নোংরা একটা কাজ তাকে করতে হচ্ছে। ওফঃ ভাবতে ভাবতেই সারা শরীরে যেন লজ্জায় মাটিতে মিশে যাচ্ছে। বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দর চাদর দিয়ে মোড়া। এখানেই এই বুড়োর বীর্যধারায় বর্ষিত হবে দীপিকা।

দীপিকা গিয়ে খাটে বসলো। রাগ ক্ষোভের সাথে প্রচণ্ড অস্বস্তি হচ্ছে তার। একটা বুড়ো লোক যে এতোটা ক্ষ্রিপ্ত হতে পারে তা তার জানা ছিলো না। দীপিকার চোখের পলক ফেলতে না ফেলতে জাস্টিস শর্মা খাটে ফেলে দীপিকার শরীরের উপর নিজের শরীরটা দিয়ে চেপে ধরলো। দীপিকা একেবারে হতভম্ব হয়ে গেলো। দীপিকার কিছু বুঝে উঠার আগেই জাস্টিস শর্মা তাকে ধরাশায়ী করে নিজে একেবারে দীপিকার শরীরের উপর চেপে শুয়ে পড়লো। একটা হাত দিয়ে দীপিকার একটা মাই ধরে বসেছে। জাস্টিস শর্মা তাকে আর কথা বলতে দিলো না। নিজের মুখটা দীপিকার মুখের উপর চেপে ধরে মুখ বন্ধ করে দিলো। ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেতে লাগলো। দীপিকা নিজেকে ছাড়ানোর জন্য ছটফট করছে, আর জাস্টিস শর্মা তাকে ততো চেপে ধরছে। দীপিকার পায়ের উপর জাস্টিস শর্মার ধনটা ঘসে চলেছে। ৬০-৬৫ বয়সের বুড়োর ধনের এমন গুঁতোয় দীপিকা বিস্মিত হয়ে গেল। জাস্টিস শর্মা দীপিকার মুখটা চেপে চুমু খেয়েই চলেছে। আস্তে আস্তে দীপিকার গেঞ্জিটা গুটিয়ে উপরে তুলছে। কিছুটা উপরে তুলে জাস্টিস শর্মা ভিতরে হাত ঢুকিয়ে দীপিকার স্তন ধরে ফেললো। নিচেও কিছু পরা নেই। জাস্টিস শর্মা সেটা টের পেয়ে একবার মুখ তুলে বললো, “বাঃ! বিজয় দেখছি তোমাকে একদম রেডি করে পাঠিয়েছে।"

এই বলে বিছানায় শুইয়ে আবার তাকে চেপে ধরলো। দীপিকার মাইগুলোকে ধরে চটকাতে শুরু করে দিয়েছে। গেঞ্জি খুলে ফেলার জন্য টানাটানি করছে। দীপিকা সতীপনা দেখিয়ে একটু বাঁধা দিবে ভেবেছিলো, কিন্তু     বিজয়ের কথা মনে পড়তেই সব পানি হয়ে গেলো। ইতিমধ্যেই জাস্টিস শর্মা দীপিকার গেঞ্জি ধীরে ধীরে গুটিয়ে তুলে তলপেটে হাত বোলাচ্ছে আর এক হাত দিয়ে গেঞ্জির উপর দিয়ে দীপিকার মাই টিপছে। দীপিকা ভান করে বাঁধা দেয়ার সুরে হাসতে হাসতে বললো, “স্যার, ছেড়ে দেন, লজ্জা লাগছে আমার।” কিন্তু জাস্টিস শর্মার বুঝতে বাকি রইলো না, এসব ভঙ্গ, মাগী উদগ্রীব হয়ে আছে তার আদরের জন্য। দীপিকার পেটে হাত বোলাতে বোলাতে জাস্টিস শর্মা দীপিকার উপর নিজের শরীর চেপে ধরেছে, তবে এটা ঠিক যতই চেপে ধরুক দীপিকা চাইলে বুড়োকে ঠেলে সরিয়ে দিতে পারবে। কিন্তু সে এমন ভং করলো যেন কিছুতেই সে নড়তে পারছে না, যেনো বুড়ো তাকে আষ্টেপিস্টে ধরেছে। জাস্টিস শর্মা কিন্তু থেমে নেই সে দীপিকার ঠোঁটে ঠোঁট লাগিয়ে শুধু চুমু খেতে শুরু করলো। বুড়ো বলল “নিচেতো কিছু পরো নি, আমার জন্যইতো এসেছো। তাহলে এতো বাঁধা দিচ্ছো কেন।” দীপিকা বুঝতে পারলো তার গা-গরম হয়ে যাচ্ছে, হালকা হালকা কাঁপুনি দিচ্ছে শরীরে, এতক্ষণ মন সায় দিচ্ছিলো না,  এবার শরীর যেন সাড়া দেয়া শুরু করছে। দিয়েই চলেছে, এর মধ্যে জাস্টিস শর্মা জোর শুরু করলো দীপিকার গেঞ্জি খুলে ফেলার জন্য কিন্তু দীপিকা তার ভনিতা দেখিয়ে বারবার বাধা দিয়ে গেলো।

এত টানাটানি করছে বুড়োটা, দীপিকা শেষমেশ দেখলো গেঞ্জি খুলতে দেরি করলে জাস্টিস শর্মা টানাটানি করে ছিড়ে ফেলতে পারে। তাই শরীরটাকে একটু আলগা করে, দুহাত উপরে উঠিয়ে দিতেই বুড়ো টেনে তুলে মাথা গলিয়ে গেঞ্জি খুলে এনেই দীপিকার মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে দিলো দীপিকা বুঝে যায়, তাঁর সতীপনার ভাণ বুড়োকে হিংস্র বানিয়ে ফেলেছে দীপিকার যে খুব মন্দ লাগছে তা নয়, এমন হিংস্র উত্তজেনার প্রতি তাঁর দুর্বলতা আজীবনের জাস্টিস শর্মা দীপিকার ৩৩ সাইজের টাইট মাইগুলোর বোঁটা দুটো পালা করে মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল, আবার কখনো বা বোঁটা দুটো হালকা হালকা কামড়াতে লাগল ওদিকে দীপিকা তখনো সতীসাবিত্রীর মতো সমানে গুঙিয়ে বলতে লাগলো, “আহহ্স্যার লাগছেদীপিকার ক্রমাগত বাঁধায় জাস্টিস শর্মা মাই থেকে মুখ তুলে, আস্তে আস্তে দীপিকার ঠোঁটের দিকে আগায়। মুহূর্তেই আর জাস্টিস শর্মা আর দীপিকার ঠোঁট এক হয়ে যায়, জাস্টিস শর্মা রীতিমতো দীপিকার ঠোঁট চুষে যাচ্ছে, দীপিকার মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে, কান গরম হয়ে যাচ্ছে, শরীরে একটা কাঁপুনি সৃষ্টি করছে, কিন্তু বুড়ো লোকটার অভিজ্ঞতার কাছে দীপিকা বারবার যেনো হেরে যাচ্ছে।এমন রোমান্টিক মানুষ দীপিকা আগে দেখিনি জীবনে। বুড়ো এবার দীপিকাকে টেনে বিছানা থেকে তুলে দাঁড় করিয়ে দেয়। বক্ষ সম্পূর্ণ নগ্ন থাকায় লজ্জায় নিজের হাত দিয়ে স্তন ডেকে দেয়। দীপিকা আর জাস্টিস শর্মা ঘরের মেঝেতে দাঁড়িয়ে, আস্তে আস্তে জাস্টিস শর্মা এবার দীপিকার হাতটা ধরে মাইয়ের উপর থেকে সরিয়ে নেয়, এখন দীপিকার দুটো দুদু জাস্টিস শর্মারসামনে উন্মুক্ত, দীপিকার বাদামি বোটা যুক্ত ফরসা গোল বড় বড় দুধ দেখে লালসার একটা টান চোখে ফুটে উঠলো। চোখের পলকে নিজের ট্রাউজার খুলে জাস্টিস শর্মা দীপিকার হাতটা ধরে নিজের ধোনের উপর দিলো, কানে কানে বললো আস্তে আস্তে নাড়াও। দীপিকাও বাধ্য বউ এর মত ধোন ধরে নাড়াতে থাকলো, সে যেনো বুঝতেই পারছে না এসব ভ্রম নাকি বাস্তব। 

জাস্টিস শর্মা এবার মুখ নামিয়ে দীপিকার বুকের কাছে এসে একটা বোটা মুখে নিয়ে চুষতে আরাম্ভ করলো, বুড়োর চোষার অভিজ্ঞতা দেখে দীপিকা মুগ্ধ হয়ে গেলো, এমন অসাধারণ চোষা দীপিকা আশা করেনি।  বুড়োর কামড়ে দীপিকার বোটা যেন শক্ত হয়ে লম্বা হয়ে উঠেছে, দীপিকা “উম্ম আহ, আআআআ” করতে শুরু করলো, দীপিকার যোনির ভিতর তখন জলের টইটুম্বর। ওই রস দীপিকার উরু দিয়ে গড়িয়ে পড়ছে। জাস্টিস শর্মা পালা পালা করে একবার বা দিক একবার ডান দিক মাই চুষছে…আর অন্য হাত দিয়ে প্লাজোর উপর দিয়েই দীপিকার পাছা চটকাচ্ছে। দীপিকা সেক্স এর তাড়নায় ভুলেই গেছে সে এইদেশের নামকরা অভিনেত্রী, আর তাকে ভোগ করছে ৬০-উর্ধ বয়সের এক বুড়ো। হটাৎ দীপিকার নজর পড়লো ডানদিকের আয়নার উপর, দেখে একটা বয়স্ক লোক তার মাই দুটোকে জোরে জোরে টিপছে টেনে টেনে চুষছে, দুধের বোটা বড় করে দিয়েছে চুষে চুষে, দীপিকার হৃদস্পন্দন বেড়ে গেলো এই দৃশ্য দেখে।  জাস্টিস শর্মার মুখের লালা দীপিকার দুধের বোটাকে পুরো ভিজিয়ে দিয়েছে। মাঝে মাঝে জাস্টিস শর্মা মুখ থেকে জিভ বের করে বোঁটা দুটোকে চাটছে, ইশশ কি সব করছে বুড়োটা, দেখেই গা দিয়ে বিদ্দ্যুৎ বয়ে যায়, দীপিকা দৃশ্যটা দেখে আয়নার ভিতর তাকিয়ে মুচকি মুচকি হাসতে লাগলো, দেখে একটু লজ্জা পেলো ঠিকই সেই সাথে আনন্দও পেলো, দীপিকা তখন আর থাকতে পারছিলো না, জাস্টিস শর্মার মাথা চেপে ধরলো  মাইয়ের উপরে। জাস্টিস শর্মার এই চোষার অভিজ্ঞতার সামনে দীপিকা নিজে বশ্যতা শিকার করে নিলো, সত্যি বয়স ৬৫ হতে পারে, কিন্তু লোকটা কায়দা জানে চোষার, যেকোনো মেয়ের জল খসিয়ে দিতে পারবে।

কয়েক মিনিট ধরে জাস্টিস শর্মা দীপিকার দুধ দুটো নিয়ে খেলা করলো, জাস্টিস শর্মা যখন তার দুধ ছাড়লো দীপিকা দেখলো তার দুধ দুটো লাল হয়ে গেছে, বোটা দুটো পুরো খাড়া হয়ে ফুলে আছে, আর দুধের বোটার উপর বুড়োর লালা লেগে আছে। আর দুধের উপর কামড় দেয়ায় দীপিকার ফর্সা মাইগুলোতে লাল লাল দাগ হয়ে গেছে জায়গায় জায়গায়, জাস্টিস শর্মার আঙুলের ছাপ বসে গেছে মাইয়ের উপর। দীপিকা তখন রীতিমতো লাল হয়ে গেছে, শরীর গরম হয়ে গেছে তার সাথে সাথে লজ্জা একটু একটু করে কমতে শুরু করেছে।

এবার জাস্টিস শর্মা নিজের একটা হাতটা দীপিকার প্লাজো দিয়ে সোজাসুজি তার গুদের উপর নিয়ে গেলো অন্য হাত দিয়ে অনায়স মুনশিয়ানায় প্লাজোটা দীপিকার শরীর থেকে আলগা করে নিলো এরপর যেই তার হাতটা দীপিকার নেংটো গুদে গিয়ে পরলো দীপিকা একেবারে চমকে উঠলো জাস্টিস শর্মা আরাম করে দীপিকার নেংটো গুদের উপর হাত বোলাতে লাগলো জাস্টিস শর্মা দীপিকার নেংটো গুদ আর তার উপরের বাল নিয়ে খেলা করতে লাগলো কখনো সে দীপিকার খোলা গুদটাকে জোর করে নিজের মুঠোতে টিপছিলো, কখনো কখনো গুদের উপর হাতটা রগরাছিলো আর কখনো কখনো গুদের ক্লিটোরিসতে আঙ্গুল দিয়ে রোগরে দিচ্ছিলো বুড়ো যখন দীপিকার কোন্টটাকে আঙ্গুল দিয়ে ঘসচিলো যাতে তার পুরো শরীরটা কেপেকেপে উঠছিলো জাস্টিস শর্মা আস্তে করে তার একটা আঙ্গুল দীপিকার গুদের ফুটোতে ঢুকিয়ে দিলো ওহ খোদা!!দীপিকার গুদটা ভেতর থেকে খুব গরম আর মোলায়েম হয়ে ছিলো গুদের ভেতরে প্রচুর রস ভরা ছিলো জাস্টিস শর্মা আস্তে করে নিজের আঙ্গুলটা গুদের ভেতরে আর বাইরে করতে লাগলো খানিক পরে তার অন্য আঙ্গুলটা দীপিকার গুদে পুরে দিলো আর সে আঙ্গুলটাও আরামসে গুদে ঢুকে গেলো বুড়োর দুটো আঙ্গুলে দীপিকার গুদটা চুদতে লাগলো খানিক পরে দীপিকার পুরো শরীরটা শক্ত হয়ে গেলো আর কিছুক্ষণ পরে সে একদম নিস্তেজ হয়ে গেলো দীপিকার গুদ থেকে বেশ খানিকটা রস বেরোতে শুরু করছে গুদের রসে বুড়োর পুরো হাতটা ভিজে যাচ্ছে জাস্টিস শর্মা খানিক সময় থেমে দীপিকার গুদে আবার থেকে থেকে দুটো আঙ্গুল ঢুকিয়ে আসতে আসতে ভেতর বাইরে করতে লাগলো একটু পরেই দীপিকা গুদের জল খসালো দীপিকা অবাক হয়ে ভাবলো যে, ধোন, জীভ ছাড়া শুধু আঙ্গুল দিয়ে তার মতো খাসা মালের জল খসিয়ে দিলো!!! এই বুড়োতো বেশ পাকা খেলোয়াড়

বুড়োর সামনে তখন তাঁর চেয়ে প্রায় ৩০ বছরের ছোটো, নায়িকা দীপিকা সম্পূর্ণ নেংটা। জাস্টিস শর্মা দীপিকার সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রইলো, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা।স্যার! কি দেখছেন ওভাবে?”- দীপিকার প্রশ্নে ঘোর কাটলো বুড়োর ভাঙ্গা ভাঙ্গা গলায় বললো, “এই লম্বা জীবনে তোমার গুদের মত সুন্দর গুদ আমি দেখিনি। ভাবছি তোমার সুভাগ্যবান স্বামীর কথা। এই রাজকীয় গুদে প্রতিরাতে আদর করতে পারার আনন্দেইতো মারা যাবে।এই বলে দীপিকার ভোদায় একটা চুমু খেলো বুড়োদীপিকা কেঁপে উঠে। আজ দেখো তোমার এই বুড়ো স্বামী তোমাকে কতো মজা দেয়।বলেই নিজের মুখটা দীপিকার গুদে নিয়ে গেলো। গুদ চোষা শুরু করলো সে। তার চোষায় দীপিকা বার বার কেঁপে উঠছিলো আর হাত দিয়ে বুড়োর মাথাটা চেপে ধরছিলো। জাস্টিস শর্মা চোষার ফাঁকে দীপিকার গুদে আবার একটা আঙ্গুল ঢুকিয়ে দেয়। বুড়োর মনে হল কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, দীপিকার গুদে কদিন আগেই রণবীর সিং তুফান চালালেও কি হবে তার গুদটা এখনো অনেক টাইটা, মনে হচ্ছিল কোনো কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছে। যাই হোক জাস্টিস শর্মা নিজের কাজ করে যাচ্ছিলো চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলো দীপিকাকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর আবার দীপিকার গুদ বেয়ে পিছলা কামরস বের হতে লাগলো। জাস্টিস শর্মা এবার পুরো জিভ ভেতরে ঢুকিয়ে দিলো, দীপিকাউউউউকরে উঠলো জাস্টিস শর্মা পা-দুটো মুড়ে দিয়ে পুরো জিভটা তখন ভেতরে ঘুরিয়ে ঘুরিয়ে স্বাদ নিচ্ছে দীপিকা বুড়োর মাথাটা তখন প্রচন্ড জোরে চেপে ধরলো নিজের গুদের উপর আর শীৎকার দিতে লাগলো মিনিট পাঁচেক তার গুদে আঙ্গুল চালিয়ে আর জিভের কাজ করে জাস্টিস শর্মা দীপিকার আরও একবার অর্গ্যাজম করিয়ে দিলো অর্গ্যাজমের সময়ে দীপিকার শরীর দুমড়ে মুচড়ে উঠেছিলো দুই পা দিয়ে বুড়োর মাথাটা চেপে ধরেছিলো এত জোরে, বুড়োর মনে হচ্ছিল তার দম বন্ধ হয়ে যাবে
 
Like Reply
#15
গল্পের বাকি অংশ

আর দেরি না করে নিজের বাঁড়াটা সে সেট করে নিলো দীপিকার গুদে। দীপিকার গুদের ছেঁদাটা রস গড়িয়ে গড়িয়ে একেবারে হর হরে হয়ে ছিলো আর জাস্টিস শর্মা একটু আস্তে করে একটা ধাক্কা মারতেই তার বাড়ার মুন্ডীটা পক্ করে দীপিকার গুদের ভেতরে ঢুকে গেলো জাস্টিস শর্মা তখন দীপিকাকে দুইহাতে জড়িয়ে ধরে আস্তে আস্তে নিজের বাঁড়াটা দীপিকার গুদের ভেতরে ঢোকাতে আর বের করতে শুরু করলো দীপিকার গুদের ভেতরে তার বাঁড়াটা বেশ টাইট ফিটিঙ্গ ছিলো বলে তাকে বাঁড়াটা ঢোকাতে আর বের করতে একটু জোর লাগাতে হচ্ছিলো কয়েকটা আস্তে আস্তে ঠাপ মারার পর জাস্টিস শর্মা একটা জোরে ঠাপ মারলো আর সঙ্গে সঙ্গে তার সাড়ে বাঁড়াটা পুরোপুরি দীপিকার গুদের ভেতরে সেঁদিয়ে গেলো বুড়োর পুরো বাঁড়া গুদে নেবার পর দীপিকা খালি একবার আহ করে উঠলো আর নিজের একটা হাত বুড়োর পোঁদের উপরে রেখে একটা আঙ্গুল বুড়োর পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলো আর এমনি করতে বুড়োর বাঁড়াটা দীপিকার গুদের আরও গভীরে ঢুকে গেলো জাস্টিস শর্মা তখন তার হাত দুটো দীপিকার পীঠের নীচ থেকে বের করে দীপিকার পাছাটা দু-হাতে ধরে উপরে দিকে তুলে ধরে একটা আঙ্গুল দীপিকার পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলো সঙ্গে সঙ্গে দীপিকা অহহুহহ করে কোমর তুলে ধরলো আর বুড়োর বাঁড়াটা দীপিকার গুদের আরও ভেতরে ঢুকে একেবারে সেট হয়ে গেলো এরপর দীপিকাকে ওমনি করে ওপরে তুলে ধরে গপাত গপাত করে চোদা শুরু করলো দীপিকা তাকে দুই হাত জড়িয়ে ধরে তার গালের সঙ্গে নিজের একটা গাল ঘোষতে ঘোষতে “ওউ ওউ ওহ আইিীইইই ইসসসস, স্যার আর জোরে, আরো জোরে দেন শর্মা স্যারজাস্টিস শর্মা দীপিকার কথাগুলো শুনতে শুনতে ঝপ ঝপ করে ঠাপাতে থাকলো পুরো ঘরের ভেতরে এই সময় খালি তাদের চোদাচুদির পচপচ পচাত-পচাত আওয়াজ শোনা যাচ্ছিলো আরও কয়েক মিনিট ধরে ঠাপ খাবার পর দীপিকা নীচ থেকে শুয়ে শুয়ে বুড়োর চার হাতে পায়ে জড়িয়ে ধরলো আর আস্তে আস্তে দীপিকার শরীরটা শক্ত হতে লাগলো দীপিকা জাস্টিস শর্মাকে দুই-হাত আর দুই-পা দিয়ে জড়িয়ে ধরে বলল, “ওহ আমাআআর রআঅ আআহহাঅ আমার হবেএএ হবেএএ, আমার সুখ জল খোসবে

এই সব বলতে বলতে দীপিকা গুদের জল খোসিয়ে বুড়োর বাঁড়াটা ভাসিয়ে দিলো। দীপিকার গুদ জল খোসলেও বুড়োর বাঁড়ার মাল বের হয়নি আর তাই তার বাঁড়াটা টনটন করছিলো; জাস্টিস শর্মাও গায়ের জোরে লম্বা লম্বা ঠাপ মারতে মারতে দীপিকার গুদ চুদতে থাকলো। খানিক পরে দীপিকা আবার থেকে থেকে গরম হতে লাগলো আর বলল, “স্যার, এইবয়সেও বাঁড়ার কি জোর আপনার! বাপরে বাপ!” জাস্টিস শর্মা কোন কথায় কান না দিয়ে চুদতে থাকলো। দীপিকা নীচে শুয়ে শুয়ে নিজের কোমর তুলে তুলে তলঠাপ দিতে দিতে আবার গুদের জল খসালো। এবার জাস্টিস শর্মা বিছানায় চিত্ হয়ে শুয়ে পড়লো। তার কেউটে সাপের মত ফনা তুলে থাকা, রগচটা বাড়াটা তখন আরও ফোঁশ ফোঁশ করছে। জাস্টিস শর্মা দীপিকাকে আঙুলের ইশারায় নিজের দিকে ডাকলো। দীপিকা বুড়োর কোমর বরাবর, দুই পাশে দু’পা রেখে, পা’দুটোকে হাঁটুভাঁজ করে বসে পড়ল। তারপর বুড়োর বাড়ার উপরে খানিকটা থুতু ফেলে ডানহাতে বাড়াটা নিয়ে হ্যান্ডিং করতে লাগল। দীপিকা বাড়াটাকে ডানহাতে ধরে নিজের পোঁদটা চেড়ে গুদটা ঠিক বুড়োর বাড়ার মুন্ডির সামনে নিয়ে এলো। বাড়ার মুন্ডিটাকে নিজের গুদের ফাটল বরাবর কয়েকবার ঘঁষে মুন্ডিটাকে পুরে দিলো নিজের গুদের ফুটয়। আস্তে আস্তে বুড়োর রগচটা গোদনা বাড়ার উপর চাপ দিয়ে বসে পড়লো। আর তাতে ওর গরম, গোলাপী, টাইট গুদের সরু ফুটোটাকে চিরে ফেড়ে বুড়োর মাতাল দামড়া বাড়াটা পড়পড় করে আবারও ঢুকে গেল। ঠোঁটে ঠোঁট চেপে দীপিকা “মমমমমমওহ্হ্হ্আহ্হ্হ্ওহ্হ্হ্ইস্স্স্স্উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ দারুরু ন লাগছে” হাল্কা একটা শীত্কারে বিলাপ করতে শুরু করলো।

দীপিকার এই বিলাপ শুনে জাস্টিস শর্মা মনে সীমাহীন আনন্দ পেলো। বলল, “আমি ভেবেছিলাম, আমার বুড়ো বাঁড়ার ঠাপে বুঝি তোমার মতো বলিউডের খানদানী মাগীর আরাম হবে না। এতো শান্তি পাচ্ছো দেখে আমার কি যে ভালো লাগছে।” হাসতে হাসতে দীপিকার চোখের সামনে চলে আসা চুলের একটা গোছাকে কানের পাশ দিয়ে গুঁজে দিয়ে, বামহাতে ওর মাথার পেছনটাকে ধরে ওর মুখটা সামনের দিকে টেনে এনে ওর নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে লাগলো, আর ডানহাতে ওর বাম দুদটাকে টিপে ধরলো। দীপিকাও বুড়োর উপরের ঠোঁটটাকে স্মুচ করতে লাগলো। বুড়োর বাড়ার উপরে নিজের শরীরের পূরো ভার দিয়ে বসে পড়ার কারণে তার জংলি, আসুরিক, বুভুক্ষু বাড়াটা চোদনখোর, রসবতী, খানকি দীপিকার উপোসী, আঁটো, গরম, চমচমে গুদের অতল তলে হারিয়ে যাচ্ছে। একটা পরিণত কামুকি মাগীর গুদের মতো দীপিকার গুদও সব গিলে নিতে পারেজাস্টিস শর্মা আদরে দীপিকার কমলালেবুর মতো রসালো ঠোঁট চুষছে, আর অন্যদিকে দীপিকার নিপুন, সুডৌল, তুলতুলে নরম কিন্তু অতিশয় গরম এক জোড়া পেল্লাই সাইজের সুদৃঢ় দুদকে মনের সুখে চটকাচ্ছে! জাস্টিস শর্মা নিজে থেকে ঠাপ মারছিলো না। দেখতে চাইছিলো দীপিকা কি করে! একটু পরেই প্রতীক্ষারত দীপিকা নিজেই শুরু করল বুড়োর তেজাল বাড়াটার উপর উঠোক-বৈঠক। দীপিকা প্রথমে আস্তে আস্তে বাড়ার উপর ওঠা-বসা করতে লাগলো। তারপর নিজের গুদের চাহিদা বাড়তে অনুভব করলো। তাই একটু একটু করে ওঠা-বসার স্পীড বাড়াতে লাগলো। এর আগে দু-দু বার ফুল ফেজে় নিজের পরিপূর্ণ গুদ-রসের ফোয়ারা ছেড়ে দেওয়ার কারণেই বোধহয় দীপিকার গুদটা এবার বেশ ইজি় হয়ে গেছে। বুড়োর আখাম্বা, ফালের মতো বাড়াটা পুরো ওর গুদে প্রবেশ করছিলো। তারপর দীপিকা বাড়াটাকে চোদার গতি আরও একটু বাড়িয়ে খানিকটা চুদলো ওর নিজে নিজে এইভাবে বাড়ার চোদন গেলার সময় বেলুনের মতো ওর ভারি দুদ দুটো বেশ ছান্দিক গতিতে ওঠা-নামা করছিলো কিছুক্ষণ এইভাবে চুদেই ওর জাং দুটো ধরে এলো জাস্টিস শর্মা সেটা বুঝতে পেরে দীপিকাকে পটকে নিচে ফেলে তাঁর উপরে চড়ে পাগলের মত তাকে চুদতে লাগলো। দীপিকাকে আরও জোরে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে লাগলো।

দীপিকা টের পাচ্ছে বুড়োর বাঁড়া তার পেটের ভিতর সেঁধিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। জাস্টিস শর্মা শরীরটা একটু নিচু করতেই দীপিকা তৎক্ষণাৎ তার গাটা জড়িয়ে ধরলো। বুড়ো শর্মাও জড়িয়ে ধরে সজোরে ঠাপিয়ে যেতে লাগলোদীপিকা একের পর এক রাক্ষুসে ঠাপে আর পেরে উঠছে না জাস্টিস শর্মার মনে হল আর বেশিক্ষন ধরে রাখতে পারবে না সে। সে দীপিকার গুদে নিজের বাঁড়াটা ধারালো তলয়ারের মতে ভরে দিতে লাগলো। দীপিকাকে দুহাতে সজোরে টিপে ধরে ঠাপাতে লাগলো, “আআহহহ আআআহহহহ ওরে ওরে আমার বেরবে রে…” বলে শেষ রাম্ঠাপে দীপিকার গুদের ভিতর গ্যাঁজলা তুলে দিলো। দীপিকাও বুড়োকে বিজয়ের আনন্দে জড়িয়ে ধরলো। “আহহহ ওওওও  আআআহহহহহহহহ” বলে জাস্টিস শর্মা হরহর করে দীপিকার গুদে ঝলকে ঝলকে বীর্য ভরে দিলো। বুড়োর গরম বীর্য গুদে যেতেই দীপিকাও নিজের শেষ জলটা খসিয়ে দিল কুল কুল করে। শেষ বিন্দু বীর্য দীপিকার ফোলা গুদে ফেলে জাস্টিস শর্মা লুটিয়ে পড়লো তার দুধেলা বুকের ওপরে। একটা বোঁটা নিয়ে চুষতে লাগলো শুয়ে শুয়ে। দীপিকাও অভিজ্ঞ বেশ্যার মতো নিজের বুড়ো জাস্টিসের মাথায় হাত বোলাতে লাগলো পরম আনন্দে।

জাস্টিস শর্মা নিথর ভাবে বিছানায় শুয়ে থাকলো, ভাবছে, যে সুখ দীপিকা তাঁকে দিয়েছে, এর-ব্যবস্থা করার জন্য বিজয় মাল্যের সাত খুনের দোষ মাফ করা যায়  তাঁর এখনো বিশ্বাসই হচ্ছে না, বলিউডের সবচে জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন তার মতো বুড়ো মরুভূমি যৌবন থেকে টেনে মাল বের করে নিয়েছে আর দীপিকা নিরব হয়ে ভাবছে, “যাক শেষমেশ সব ঝামেলা ভালোয় ভালোয় মিটলো
[+] 3 users Like Orbachin's post
Like Reply
#16
Star 
clps clps clps  clps yourock
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)