Thread Rating:
  • 36 Vote(s) - 3.47 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মায়ের থেকে বেশী সুখ কেউ দিতে পারবেনা
#1
Heart 
"মায়ের থেকে বেশী সুখ কেউ দিতে পারবেনা"

আরেকটি নতুন গল্প শুরু করেছি এই গল্পটা একটু অন্য রকমের আগে ভোগ হবে পরে বর্ণনা পাবেন কি করে হল, শুরুতেই একটা ক্লাইম্যাক্স থাকবে। বেশী বড় হবেনা তবে পড়লে অনেকেই মাল ধরে রাখতে পারবেন না, এই গ্যারান্টি দিতে পারি। 

বাবা মারা যাওয়ার পর মা আমাকে মানুষ করেছে। আমি এখন একটা চাকরি করি। আমাদের আসল বাড়ি গ্রামে আমি গ্রামে থেকেই পড়াশুনা করেছি। এখন আমি শহরে থাকি। আমার বয়স ২৬ বছর। বাবার রেখে যাওয়া টাকায় আর কতদিন চলে তাই আমি একটা কোম্পানিতে চাকরি পেলাম। কলকাতায়। বাধ্য হয়ে মাকে গ্রামে রেখে একা এসে কলকাতায় থাকতে লাগলাম। ২৪ বছর বয়সে চাকরি পেলাম। কিছুদিনের মধ্যে মা আমাকে দেখে শুনে বিয়ে দিয়ে দিল। আমার বউ খুব বড় লোকের মেয়ে বিয়ের পর কয়েকমাস বাড়িতে ছিল আমি সপ্তাহে শনিবার বাড়ি আসতাম রবিবার বাড়ি থেকে আবার সোমবার সকালে চলে আসতাম। এভাবে চলছিল কিন্তু শনিবার বাড়ি গিয়ে ভালো থাকতে পাড়তাম না মা আর বউ প্রতি নিয়ত ঝগড়া লেগে থাকত। 
[+] 11 users Like momloverson's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Congratulations!  
Hope the story will be unique. And must be as like as pure incest.just come & fck mom is not ideal incest.
Like Reply
#3
darun Suru. chaliye jao. sathe achi
Like Reply
#4
ওফফ দারুণ অর একটা মাস্টার পিস পাবো।
Like Reply
#5
এরমধ্যে একদিন বউ মায়ের সাথে ঝগড়া করে বাপের বাড়ি চলে যায় বাড়ি ফিরে আমি বউকে না পেয়ে সব শুনলাম মায়ের কাছে। আমি ঠিক করলাম যাবনা শশুর বাড়ি ওই সপ্তাহ মায়ের সাথে থাকলাম। মা আমাকে অনেক কিছু বলল বউর ব্যাপারে শুনে রাগ হল তাই পরের সপ্তাহেও গেলাম না। এভাবে দেখতে দেখতে ১ মাস গেল আমি শশুর বাড়ির সাথে কোন যোগা যোগ করলাম না। বাড়ি যাই মা আর আমি থাকি আগের মতন। প্রথম কষ্ট হলেও এখন আর বউর কথা মনে পড়েনা, বাড়ি ফিরে মাকে নিয়েই থাকি। মায়ের ভালবাসা পেয়ে এখন আমি স্ত্রীকে ভুলে থাকতে পারি। এভাবে প্রায় ৩ মাস কেটে গেল একদিন আমার বউ আর শশুর আমার অফিসে এসে হাজির। কথা বাত্রা অনেক হল বাধ্য হয়ে কলকাতায় ঘর নিলাম। স্ত্রী নিয়ে কলকাতায় থাকতে লাগলাম। সপ্তাহে একবার মায়ের কাছে যাই। এভাবেই চলতে লাগল মা সব জানে আমি বউ নিয়ে কলকাতায় থাকি। মা সব মেনে নিয়েছে কারন উনিই আমাকে দেখে বিয়ে করিয়ে দিয়েছিল। এভাবে এক বছর পার হয়ে গেল দেখতে দেখতে আমার বউ সন্তান সম্ভবা হল। কখন কি হাসপাতালে যেতে হয় তাই মায়ের সাথে দেরমাস দেখা করতে পাড়লাম না। আমার বউর কোল আলো করের এল আমার কন্যা সন্তান। যাক হাসপাতাল থেকে ফিরে আসল ওরা মা মেয়ে। আমার শাশুড়ি এসে থাকল আমার ভাড়া বাড়িতে। শাশুড়িই দেখাশোনা করে তাই আমি বললাম এক মাসের বেশি হয়ে গেল বাড়ি যাই না কালকে বাড়ি যাবো।

এই কথা শুনে বউর মুখ ভার। কিন্তু আমার শাশুড়ি বলল না বাবা তুমি যাও গিয়ে মাকে দেখে এস আমি তো আছি। আর ওর বাবাকে আসতে বলব। কালকে উনি এলে তুমি যেও। কাল অফিস করে বাড়ি যেও না হয় একদিন দুই দিন থেকে এস মায়ের কাছে।
আমি অফিস গিয়ে মাকে ফোন করলাম কালকে বাড়ি যাবো। মা শুনে না তোমাকে আর আসতে হবেনা থাকো তোমার বউ মেয়ে নিয়ে। আমাকে এখন আর কিসের দরকার। প্রায় দুই মাস হল তুমি একবারের জন্য এলে না, মা কেমন আছে ফোনে খোঁজ নিয়ে দ্বায় শেষ আর দাও তো কিছু টাকা ও না দিলেও আমি বাঁচতে পারবো তোমার বাবা যা রেখে গেছেন আমি তা দিয়ে চলতে পারছি এবং পাড়বো আর আসার দরকার নেই। কি করে তুমি পারলে একবারের জন্য না এসে তাই আমি ভাবি, বউ যখন ছিল না কত কথা বলতে, তুমি এখন অফিসে।
আমি- আমি হ্যা মা আমি অফিসে আমার লক্ষ্মী মা রাগ করেনা কালকে বাড়ি আসবো দুদিন থাকবো তোমার কাছে, রান্না করে রেখ মা।
মা- রাগী গলায় বলল কখন আসবে শুনি।
আমি- দেখি সকালে যাওয়ার চেষ্টা করব। না পারলে রাতে পোউছাবোই। সকালে তোমাকে জানাবো। দরকার হলে সোম্বারের ছুটি নেব।
মা- তুমি এক কাজ কর তুমি কালকে না এসে রবিবার সকালে আস আমার কালকে একাদশী তুমি রবিবারে এস। কালকে আসলে কিছুই খাওয়াতে পারবো না।
আমি- আচ্ছা মা তাই হবে। কতদিন খাই না, বাড়ি গিয়ে না খেয়ে আমি থাকতে পারবো না। এখানেও খাওয়া হয় না।
মা- আচ্ছা তবে রবিবার সকালে এস এখানে আবার কীর্তন শুরু হয়েছে সোমবার পর্যন্ত চলবে। রবিবার খিচুরী হবে। আর সোমবার ডাল ভাত খাওয়ানো হবে।  
আমি- মা কোথায় কীর্তন হচ্ছে।
মা- কালীবাড়িতে ওর পাশের মাঠে প্যান্ডেল করে ২৪ প্রহর কীর্তন চলচবে কালকে থেকে। খুব ভালো কিরতন হয় এখানে অনেক অনেক ভালো দল আসে।  
আমি- আচ্ছা মা তবে রবিবার সকালেই আসবো। একদম সকালে রওয়ানা দেব। এই বলে ফোন রেখে দিলাম। অফিসে অনেক কাজ ফোন রেখে কাজ করে নিলাম। এবং বসের কাছে একদিনের ছূটি চাইলাম। আমার ছুটি মঞ্জুর হল। বাড়ি গেলাম পরের দিন অফিস করলাম আমার শশুর এল।বিকেলে মায়ের জন্য কিছু কেনাকাটা করলাম। আজ এক সপ্তাহ হল কিছুই হয় না বাড়ি ফিরে খেয়ে ঘুমানো ছাড়া। শনিবার রাতে সব ব্যাগ গুছিয়ে নিলাম। রবিবার সকালে ট্রেন ধরলাম। ৪ ঘন্টা লাগে তারপর আবার ভ্যান রিক্সা করে যেতে হয়। সকালে কিছু খাওয়াও হয়নি। ট্রেন থেকে নামলাম ১০.১০ শে। নেমে একটু টিফিন করে নিলাম কারন বাড়ি গিয়ে মা কি করে তাঁর ঠিক নেই উপোষ আছে, তারপর টোটো ধরে বাড়ির দিকে রওয়ানা দিলাম। আমাদের গ্রামের বাড়ি হলে একপাশে মাঠের কাছে চাষের জমি পাশ দিয়ে আমাদের যদিও সামনে রাস্তা আছে।
আমি গিয়ে বাড়ির সামনে রাস্তায় নামলাম। বাড়ির দিকে তাকিয়ে দেখি কেউ নেই। মা একাই থাকে আর কেউ থাকেনা। আগে তো আমি থাকতাম। বাড়িতে দুটো ঘর একটায় আমি থাকতাম অন্যটায় বাবা মায়ের রুম বাবা চলে যাওয়ার পর মা একা আর আমি একা থাকতাম। মাকে দেখতে না পেয়ে আস্তে আস্তে দরজার দিকে যেতে লাগলাম। এমনিতে খুব গরম ঘেমে একাকার। দরজায় গিয়ে ডাক দিলাম মা ওমা। কোন সার পেলাম না। এরমধ্যে পাশের বাড়ির এক কাকিমা হাতে ফুলের ডালা নিয়ে ফিরছে। আমাকে দেখে বলল তোর মা ঘরে নেই কীর্তনের ওখানে গেছে। দাড়া আমি ডেকে দেই। বলে কাকিমা চলে গেল। আমি দরজার সামনে দাঁড়ানো ব্যাগ নিয়ে। যদিও বাড়ির সামনে গাছপালা আছে তাই রোদ পড়েনা।  
মা- একদম ছুটতে ছুটতে দৌড়ে এল ও এসে গেছিস বাবা বলে দরজা খুলল। আমি পুজা দিতে গেছিলাম এত তাড়াতাড়ি আসতে পারবি আমি ভাবি নাই আয় ঘরে আয় বাবা ঘরে আয়।
আমি- খেয়াল করলাম মা বিধবা বলে সাদা শাড়ি সাদা ব্লাউজ পরা কপালে চন্দনের তিলক পরা একদম বৈরাগী লাগছে মাকে। দের মাস পরে মাকে দেখলাম তবে ঠিক আছে কন্দিক দিয়ে কম নেই মায়ের শরীরের গঠন একদম ঠিক আছে আগের মতন।মা আগে থেকেই একটু ভারী ছিল এখনো সেরকম আছে কতদিন আর দের মাস ৬ সপ্তাহ মাত্র। মাকে দেখতে দারুন লাগছে সাদা শাড়ি সাদা ব্লাউজ কপালে তিলকের টান, আর মায়ের ফিগার ভালো বলে আরো বেশী সুন্দর লাগছে। মায়ের জন্য শেষ যেদিন এসেছিলাম এক জোরা ব্লাউজ আর শাড়ি এনেছিলাম সাথে ছায়াও এনেছিলাম তাঁর একটা শাড়ি পড়েছে। দারুন মোহময়ী নারী আমার মা। মা যখন দরজা খুলছিল পেছন থেকে মাকে এত ভালো লাগছিল কি বলব। আমার মা খুব পরিস্কার পরিছন্ন তাই এত সুন্দর লাগছে আর গায়ের রং দুধে আলতা, মাস্টার মশাইয়ের বউ বলে কথা।মাকে এই বেশে দেখে আমি মুগ্ধ হলাম এক নতুন রুপে মাকে দেখলাম মাকে এর আগে এমন করে সাজতে দেখিনি।
মা_ ডালা রেখে এসেছিস বাবা বলে আমার হাত থেকে ব্যাগ নিয়ে রাখল আর বলল বস একদম ঘেমে গেছিস কখন বেরিয়েছিস তুই। রাস্তায় কোন অসবিধা হয়নি তো বাবা।
আমি- সাত সকালে ৬ টার ট্রেন ধরেছি কিছুই খাওয়া হয় আমার।বাড়ি থেকে বের হবার আগে।  
মা- আমিও বাবা এইত পারন করে পুজা দিয়ে এলাম। তুই এত তাড়াতাড়ি আস্তে পারবি আমি একবারের জন্য ভাবি নাই, খুব কষ্ট হয়েছে তাই না তোর।
[+] 11 users Like momloverson's post
Like Reply
#6
আমি- না তোমার সাথে দেখা করতে আসতে কিসের কষ্ট এই কষ্ট কোন কষ্ট না, তুমি হচ্চ আমার সুখের ঠিকানা এ কষ্ট কোন কষ্ট না।

মা- তবুও একদম ঘেমে গেছিস সোনা আয় ভেতরে এসে বস আমি হাওয়া করে দেই।  
আমি- হ্যা মা আমাকে স্নান করতে হবে কেমন ঘেমে গেছি আর যা গরম। কালকে কি খেয়েছ মা।
মা- ওই দুটো কলা আর শশা খেয়েছিলাম। খুব ভালো কীর্তন হচ্ছে শুনছিলাম আমি।
আমি- তবে মা আমি কি বাজার করে নিয়ে আসবো নাকি বাজার করে এনে স্নান করে নেই।
মা- কতদিন পরে এলি আবার এখন বাইরে যাবি মায়ের কাছে থাকতে ইচ্ছে করেনা বুঝি। তবে যা আমি কি বলব। বলে মা ভেতরে গেল এক প্রকার রাগ করেই।
আমি- ভাবলাম মা এত রেগে গেল কেন, মা যে ডালা নিয়ে ঘরে গেল। আমি দরজা বন্ধ করে দিলাম। এবং ব্যাগ নিয়ে মায়ের ঘরে গেলাম। ওমা রাগ করলে তুমি আমরা দুপুরে খাবো কি।
মা- জানিনা কি খাবে তুমি।
আমি- জামা প্যান্ট খুলতে লাগলাম সব খুলে লুঙ্গি বের করলাম শুধু জাঙ্গিয়া পরা। মায়ের দিকে তাকিয়ে বললাম তোমাকে মা কিন্তু দারুন লাগছে এই তিলক পরা অবস্থায় একদম বৈরাগীর মতন। এখন তোমাকে আসল পুজারী লাগছে।
মা- চুপচাপ কিছুই বলছে না।
আমি- মা তুমি নিজে তিলক পড়েছ না কেউ পড়িয়ে দিয়েছে। এরপর যদি মুখে একটু লিপস্টিক পড়তে পারতে তবে আরো দারুন লাগত।
মা- কে পড়িয়ে দেবে আমার কে আছে একাই পড়েছি। আর কি বললি লিপস্টিক পড়তে আমি বিধবা না লোকে কি বলবে আমি তোর বাবা মারা যাওয়ার পর কোনদিন পড়েছি।
আমি- মায়ের ড্রেসিং টেবিলের দিকে তাকিয়ে দেখি আমার ছবি রাখা দাড় করানো। ওমা এই ছবি আবার কবে বাঁধালে।
মা- রাগের গলায় বলল জানিনা মনে নেই। ভুল করেছি বাঁধিয়ে কি দরকার যে আমার খোঁজ নেয় না তাঁর ছবি কেন রাখবো। দের মাস না দুই মাস তুমি একবারের জন্য আসনি। ফনেও তেমন কথা বলনি কেমন আছ মা এই পর্যন্ত।
আমি- মা আমি একদম ফাঁকা থাকতে পারিনা যে কথা বলব অফিসে লোক থাকে আবার ঘরে এলে বউ না হয় শাশুড়ি থাকে কি করে তোমার সাথে ফিরিভাবে কথা বলি বল আমারও তো ইচ্ছে করে মায়ের স্থে নিবিড় একটা কথা বলি ফাঁকা পাই নাই মা। রাগ করেনা আমার সোনা মা আমি এসেছি তো তোমার কাছে।
মা- ইচ্ছে থাকলে সব হয় তুমি ইচ্ছে করেই আমার কাছ থেকে দুরে সরে গেছ বউ পেয়েছ না এখন মাকে কি দরকার। অমন সুন্দরী বউ পেলে কেউ মায়ের কথা মনে রাখে।  
আমি- গিয়ে ঘরের দরজা বন্ধ করলাম আর বললাম মা তুমি এত রেগে যাচ্ছ কেন, বাড়ি এসেছি ১৫/২০ মিনিট হয়ে গেল একটাও ভালো কথা বলছ না। আর পাখাও চালাও নি এত গরমে থাকা যায় বলে নিজেই পাখা চালিয়ে দিলাম।
মা- প্রায় দুই মাস পরে বাড়ি এলে এসে কি করেছ তুমি, আমি কি কথা বলব আমার আর ভালো লাগেনা। এর আগে তো কত আদিখ্যেতা করতে বাড়ি এসেই আজ তো দেখলাম না। বাড়ির বাইরে বসেই আমাকে জড়িয়ে ধরতে আর আজকে কি দরকার এখন আর মায়ের দরকার নেই তাই না।
আমি- মা তুমি কালকে উপোষ থেকেছ এখন পুজা দিয়ে এলে কি করব বল তাই তো আমি চুপচাপ আছি। এই বলে মায়ের পাশে বসলাম। মায়ের হাত ধরলাম আর বললাম কি হল মা কিছু বল। তুমি এমন করনা মা অনেক আশা নিয়ে এসেছি তোমার কাছে, দুই রাত থাকবো তোমার সাথে।  
মা- কি বলব যাও বাজার করে নিয়ে এস আমি রান্না করে দেই। মায়ের হাতের রান্না এখন ভালো লাগবে তো।  
আমি- তোমার কিছু লাগবেনা।আর আমি খাবো তুমি খাবেনা অমন কেন বলছ মা, বাজার করতে পেরেছ কিনা উপোষ ছিলে তাই ভালর জন্য বললাম।
মা- না আমার কিছু লাগবেনা। তুমি যাও বাজার করে নিয়ে এস রান্না করে দেই। আমাকে আর তুমি কি দেবে এখন তোমার বউ মেয়ে আছে আমাকে কি দরকার।  
আমি- আমার যে লাগবে দেবে না তুমি। যে জন্য তুমি পথ চেপে বসে ছিলে সে তোমার লাগবেনা। আর আমি এত কষ্ট করে কেন এলাম। মায়ের কাছ থেকে সুখ নেব বলে, কি দেবেনা আমাকে সুখ আর শান্তি, বিয়ে দিয়ে যে জ্বালায় আমাকে ফেলেছ তাঁর থেকে মুক্তি তো পাবো না তোমার কাছে আসি একটু সুখের জন্য।  
Like Reply
#7
অসাধারণ, আপনারা লেখা সত্যি অসাধারণ, অপেক্ষায় রইলাম পরের আপডেট এর জন্য।
[+] 1 user Likes Roysintu25's post
Like Reply
#8
Uffs fatafati hoche , oh besh roshalo hote choleche....
Like Reply
#9
Zabardast,absolutely wonderful and stunning story
Like Reply
#10
yourock খুব ভালো হচ্ছে, চালিয়ে যান
Like Reply
#11
মা-তুমি একা কি সুখ পাবে সাথে আমিও পাবো এসেছে তো অনেকখন লাগলে তো নিতে, নাও না তো আমি তো দেওয়ার জন্য প্রস্তুত এই বলে উঠে মা বিছানা গোছাতে লাগল। সকালে কাজ করতে হয়েছে তুমি আসবে বলে তাই বিছানা গোছানোর সময় পাই নাই রেখেই উঠে গেছি।  

আমি- পেছন থেকে মাকে জড়িয়ে ধরলাম আর বললাম আমার সোনা মা রাগ করেনা, আমি ভুল বুঝেছি, তুমি যে আমার মতন মুখিয়ে আছ বুঝতে পারিনি মা, আমাদের দুজনেরই দরকার সে কথা আমি ভুলে গেছিলাম মা।  
মা- এই কি করছ জানলা খোলা তো। এদিক দিয়ে কীর্তন খোলায় লোক যাওয়া আসা করে।  
আমি- ও আচ্ছা বলে জানলা ভেজিয়ে দিয়ে এলাম। এসে মাকে বুকের সাথে জড়িয়ে ধরলাম আর মুখে চুমু দিলাম।
মা- এই এখন না ওদিকে কীরতন হচ্ছে লোকা যাওয়া আসা করছে পরে পরে এখন না।আমি এখনো উপোশ ভাঙ্গিনি উপোষ ভেঙ্গে নেই তারপর।
আমি- এইত নিতে গেলে দেবে না আবার না নিলে রাগ করছ। না আমার এখন লাগবে বলে মায়ের দুধ দুটো ধরলাম আর মুখে চুমু দিলাম আর বললাম ছেলের লালা রস খেয়ে তুমি উপোষ ভাঙো বলে মুখের ভেতর জিভ ঢুকিয়ে দিলাম আর আমার লালা মায়ের মুখের ভেতর দিলাম। দুজনে দুজনের লালা চুষে খেলাম।  
মা- এই ছাড় না ছাড় দেখি শাড়ি নষ্ট হয়ে যাবে বলে নিজেই শাড়ি খুলে ফেলে দিল আর বলল দেখেই আমার ভেতরে ভিজতে শুরু করেছে আর উনি বসে আছে দাড়াও বলে নিজেই পেটিকোট এবং ব্লাউজ খুলে নিল।
আমি- মায়ের দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছি মা কেমন উতলা হয়ে গেছে ছেলের চোদা খাওয়ার জন্য কতদিন মাকে চুদতে পারি নাই আসা হয় নাই বলে। আমার বাঁড়াও লক লক করছে মায়ের গুদে ঢুকবে বলে। আমি মাকে জড়িয়ে ধরে চুমু দিতে দিতে বললাম তুমি উপোষ ছিলে বলে আমি ভাবছিলাম তোমাকে খাওয়া দাওয়ার পরে চুদবো আর কিছু না মা। জাঙ্গিয়া তা তুমিই খুলে দাও মা।  
মা- তুমি বোঝনা আমি কালকে তো একদিনের উপোষ করে আর তুমি আমাকে কতদিন উপোষ রেখেছ সে মনে নেই। এই বলে নিজেই মা আমার জাঙ্গিয়া টেনে খুলে দিল আর বাঁড়া হাতে ধরে বলল কতদিন এটাকে দেখিনি আমি।  
আমি- নাও মা এবার খাটের পাশে বসে শুয়ে পর আগে ঢুকিয়ে নিয়ে কথা বলব কেমন। এই বলে মায়ের গুদে হাত দিলাম উঃ রসে ভিজে আছে একদম আঙ্গুল দিতে হল হল করে আঙ্গুল ঢুকে গেল।
মা- খাটের পাশে বসে নিজেই শুয়ে পড়ল পা ফাঁকা করে বলল আস তুমি। দাও তাড়াতাড়ি দাও উঃ থাকতে পারছিনা আমি তাড়াতাড়ি ঢোকাও।   
[+] 13 users Like momloverson's post
Like Reply
#12
আমি- মায়ের দুই পা ফাঁকা করে বাঁড়া ধরে মায়ের গুদে ভরে দিলাম এত রস যে যেতে কোন অসুবিধা হল না।

মা- আঃ দাও ঢুকেছে দাও উঃ কি কষ্ট পাচ্ছিলাম এই কয়দিনে আঃ সুখ।
আমি- মায়ের পা ধরে জোরে জোরে চোদা শুরু করলাম আর বললাম এবার হয়েছে তো দিলাম।
মা- আমাকে হাত বাড়িয়ে বুকে ডাকল আয় সোনা বুকে আয়। একদিন বা দুদিনের উপোষে কি হয়, আমাদের অভ্যেস আছে উপোশ থেকে কাজ করার। কালকে হলে হত না তাই আসতে বারন করেছি।  
আমি- মায়ের পা ধরে কোমরের উপর রেখে সোজা মায়ের বুকের উপর শুয়ে পরে দুধ দুটো ধরে মুখে চুমু দিলাম। আমার লক্ষ্মী মা রাগ করেনা তোমাকে চুদতেই তো এসেছি তুমি বোঝ না। কালাকে থেকে বাঁড়া ঠাটিয়ে আছে কখন এসে তোমাকে চুদবো তাই।
মা- তা এত দেরী করলে কেন ভেবেছিলাম দরজায় বসেই আমাকে জড়িয়ে ধরবে আদর করবে না তুমি দাড়িয়ে ছিলে ঘরেও আসছিলে না। তাই তো আমার রাগ হয়েছে।
আমি- মা আমিও না খাওয়া আবার তুমিও না খাওয়া সেই জন্য ভাবছিলাম খেয়ে দেয়ে তোমাকে আরাম করে চুদব।
মা- তুমি বোঝ না কতদিন পর তোমাকে কাছে পেলাম আমি সইতে পাড়ছিলাম না দুই দিন থাকবে তো না আবার কালকে চলে যাবে।
আমি- মা ইচ্ছে তো করে তোমার কাছে থেকে যাই কিন্তু চাকরি তো করতে হবে তোমার নাতিন হয়েছে। তবুও কালকের দিন থাকবো মা এই দুই দিনে বেশ কয়েকবার চুদবো তোমাকে তারপর যাবো।
মা- তুমি তো ঢুকিয়ে দিয়ে বসে আছ কর ভালো করে কর আমাকে। দের মাস পর তোমার এটাকে পেলাম থেমে থেকো না দাও তোমার মাকে দাও ভালো করে দাও।
আমি- উম মা এইত বলে হ্যাল্কা হাল্কা ঠাপ দিতে শুরু করলাম, এত রস তোমার গুদে মা পকাত পকাত করে ঢুকছে বের হচ্ছে।
মা- প্রথম প্রথম যখন শুরু করেছিলাম আমরা, দিনে তিন চারবার করতে আমি না করেছি তুমি বল। মা যেমন সুখ দেয় তেমন ছেলেও মাকে সুখ দেয়, তুমি যেমন আমাকে করে পাও, ঠিক তেমনি আমিও তোমাকে দিয়ে করিয়ে সুখ পাই বাবা, তোমার বাবা চলে যাওয়ার পর সব ভুলে গেছিলাম কিন্তু তোমাকে বিয়ে দেওয়ার পর আমার আবার এই চাহিদা বেড়ে গেছিল কেন জানিনা আমার হিংসে হত তোমাদের দুজনকে দেখে, শুধু তোমরা কেন পাবে আমি কেন পাবো না।  
আমি- আমি মা এত রস তোমার বুমার কোনদিন বের হয় না গায়ের জোরে করতে হয় তোমার মতন ভালবেসে সে আমাকে দিয়ে চোদায় না তবু কি করব বল।আমার বউ বাপের বাড়ি চলে যাবার পর মা তুমি আমাকে ওই সময় যৌন সুখ না দিলে আমি পাগল হয়ে যেতাম সেই জন্য এত কষ্ট করে তোমাকে চুদতে আসি মা। তবে মা তোমাকে চুদে যে সুখ পাই সে কোনদিন তোমার বৌমা দিতে পারেনি, মা মা-ই হয় আর বউ বউই হয় বুঝলে। মায়ের থেকে বেশী সুখ কেউ দিতে পারবে না।   
মা- মা সে তো টের পাচ্ছি দের মাসের উপর মাকে ভুলে থেকেছ। আমি কি তোমাকে সেই সুখ দিতে পারি যা তোমার বউ দেয়। যদি দিতে পাড়তাম তবে এতদিন না এসে থাকতে পারতে। তোমার বউয়ের টাইট দুধ এই যুগের মেয়ে ভালভাবে করতে জানে সেখানে আমি বয়স্ক ঝোলা দুধ ঢিলে নিচের মুখ ভালো লাগে তোমার।
আমি- ইস কি বলে তুমি হচ্ছ একদম আসল জোউবনের অধিকারী মা তোমাকে চুদে এত সুখ আমি ওর কাছ থেকে কোনদিন পাইনি তবুও মা আমার প্রথম সন্তান হবে কাছে না থেকে পারি তুমি বল আমাকে তো সব দিকে খেয়াল রাখতে হয়, একটু ফাঁকা পেয়ে চলে এসেছি আমার মাকে চুদতে। এখন থেকে প্রতি শনিবার আসবো রবিবার থেকে সোমবার সকালে চলে যাবো কথা দিলাম মা। ওই দুই দিনে তোমাকে ছয়বার চুদবোই মা আবার গিয়ে ওকেও চুদতে হবে। তোমাকে চুদে যাওয়ার পর ওকে চুদতে আর ভালো লাগেনা। কিন্তু তোমাকে ভেবে চুদি বলে একটু আরাম পাই না হলে মাল পড়ত না আমার।
[+] 11 users Like momloverson's post
Like Reply
#13
মা- হুম দাও ভালো করে দাও কীর্তন জোরে শুরু হয়েছে। কতদিন পরে আমাকে দিচ্ছ ভালো করে দাও উম সোনা আমার সবটা ঢুকিয়ে দিয়ে কর আমাকে।

আমি- মা ভালো সময়ে তোমার গুদে বাঁড়া ঢুকিয়েছি জোরে কথা বললেও কেউ শুনতে পাবেনা কি বল মা বলে গদাম গদাম করে ঠাপ দিতে লাগলাম আর বললাম মা এখন ভালো লাগছে তোমার আর রাগ নেই তো। ওদিকে ঠাকুর কীর্তন হচ্ছে আর এদিমে আমরা মা ছেলে চোদন কীর্তন করছি।  
মা- আমার পাগল দুষ্টু ছেলে মা ছেলের উপর রাগ করে থাকতে পারো কর সোনা ভালো করে, কর তোমার মাকে। তুমি আমাকে এভাবে দিলে আমার আর কিছু চাইনা, আমি শুধু তো্মার কাছ থেকে এমন সুখ চাই আর কতদিন বাঁচব যে সুখ প্রথন দিন দিয়েছিলে তেমন আমাকে সুখি কর সোনা বাবা আমার। উঃ একটু জোরে জোরে দে বাবা। এমন সময় তোর সাথে খেলছি মধুর কীর্তন কানে আসছে আর আমরা মা ছেলে লাগিয়ে বসে আছি।
আমি- হুম মা তুমি কীর্তন শোন আর আমি তোমার গুদে বাঁড়া ঢুকিয়ে চোদন কীর্তন করি। এই কীর্তনের তালে তালে তোমাকে চুদে আমরা সুখ করব মা। তোমার বৌমাকে যতবার চুদেছি কিন্তু মনে মনে তোমার এই গুদে আমার ঢুকেছে মা। তুমি হয়ত ভাবছ ছেলে ভুলে গেছে তা নয় মা তোমাকে চোদার জন্য আমি কত ছটফট করেছি তুমি হয়ত বোঝ না।
মা- উঃ সোনা জোরে জোরে দে উঃ কি ভালো লাগছে চেপে চেপে ঢোকা সোনা, আর কি বলছিস আমি বুঝি না আমিও বুঝি তুই আমার ছেলে উঃ সোনা দে দে কতদিন পর এই সুখ দিচ্ছিস আমাকে দে সোনা দে আঃ সোনা আমার দুধ দুটো একটু টিপে দে বাবা শক্ত হয়ে গেছে। উম সোনা আমার হ্যা টিপে দে বাবা উঃ সোনা ছেলে আমার মাকে শান্তি দিতে কত কষ্ট করে এসেছে।
আমি- উম মা বলে দুধ দুটো ধরে টিপে ও চুষে দিতে দিতে মাকে জোরে জোরে চোদা দিতে লাগলাম। ওমা তোমার গুদে এত রস একদম বাঁড়া পিচ্ছিল হয়ে গেছে ফচাত করে ঢুকছে আর বের হচ্ছে আঃ সোনা মা, পেটে খিদে তবুও তোমাকে চুদতে একটুও ক্লান্ত লাগছে না মা।
মা- আমিও সোনা কালকের উপোষ তবুও তোর এই ঠাপ খেতে আমার এত সুখ লাগে আঃ সোনা দে বাবা দে ভালো করে তোর মাকে দিয়ে শান্ত কর বাবা। তুমি যখন আসবে বলেছ তখন থেকেই আমার অবস্থা খারাপ হয়ে গেছে কতখনে আসবে আর আমাকে দেবে আমি কি উতলা হয়ে গেছিলাম তুমি জানোনা, তবে ধরজ্য ধরেছি বলে এত সুখ পাচ্ছি আমি উম সোনা বাবা আমার দাও ভালো করে তোমার মাকে দাও সোনা।  
আমি- মা তুমি এই কয়দিন কি করেছ একা একা। ইচ্ছে করলে কি করতে তুমি বলনা আমাকে।  
মা- কি করব ওই খেতে বেগুন চারা লাগিয়েছিলাম লম্বা বেগুন তাই এনে নিজেই গুতিয়েছি আর তোর এইটার কথা ভেবে করেছি ওতে আরাম পাওয়া যায় না। বেগুন দিয়ে করলে কি কেউ দুধ ধরে মুখে চুমু দেয় সে তো হয়না বুকের সাথে জড়িয়ে ধরে এমন সুখ ওতে হয়না সোনা।  
আমি- মা যদি তোমার বৌমা আসার আগে তোমাকে পেতাম তবে আমি বিয়ে করতাম না, কি করব বল এখন যে আমার দুই কুল সামলাতে হয়, তোমাকে চোদার পর আর ওকে চুদে কোন তৃপ্তি পাইনা তবুও চুদতে হয়। একদিন তো প্রায় ধরা পরে গেছিলাম ওকে চুদতে চুদতে মা মাগো বলে ফেলেছিলাম। ওমা কি সুখ তোমাকে চুদতে এই বলতে ও তো থেমে গেছিলো।
মা- উঃ কি বলে আঃ দে দে ভালো করে দে উম সোনা আমার উঃ আঃ সোনা আমার তুই আমার ছেলে, সত্যি বাবা তারপর কি করে সামাল দিলি। বুঝতে পারেনি তো আমারা খেলি।
আমি- বানিয়ে মিথ্যে বলেছি আমি বলেছি যে তোমাকে এত চুদে সুখ পাই আনন্দে মায়ের নাম চলে এসেছে আর কিছুনা। তুমি অমন ভাব করলে কেন।
মা- বউমা কি বলল।
আমি- তাঁর সন্দেহ মোটে যাচ্ছিল না, সে বলল না আমি বাপের বাড়ি ছিলাম অনেকদিন তোমরা আবার কিছু করনিতো।এই শুনে আমি রেগে গিয়ে বললাম তুমি এমন ভাব আমাকে নিজের মাকে নিয়ে ছিঃ সোমা ছিঃ তোমার সাথে সংসার করতে আর ইচ্ছে করেনা না তোমার সাথে থাকবো না বলে বাড়ি ছেরে বেড়িয়ে গিয়েছিলাম। তারপর বার বার ফোন করে আমাকে ডেকে নিয়ে মাপ চায়, আমাকে বলেছে আমি ইয়ার্কি করে বলেছি, তুমি আমাকে ভুল বুঝ না, এস বলে নিজেই আমাকে তুলে নিয়ে চুদতে দেয় আর বলে আজকাল অনেক মা ছেলে এইসব করে তাই আমি ভেবেছিলাম তুমিও করেছ নাকি, তোমার তো বাবা নেই। বিধবা মা আর জোয়ান শাশুড়ি আমার হলেও হতে পারে তাই বলেছি আমাকে মাপ করে দিও তুমি, আমি জানি তুমি অমন ছেলেনা তবুও ভয় হয় জানো তো। এই কারনেও আমি আসিনা মা না হলে একদিনের জন্য হলেও আসতাম মা। যদি সন্দেহ করে তাই আসি নাই।
মা- ভালো করেছ আস নাই তবে এখন থেকে আসবি তো বাবা, তোর মায়ের যে তুই ছাড়া কেউ নেই। তোমার থেকে এই সুখটুকু পাওয়ার জন্য প্রতিদিন অপেক্ষা করি কবে আসবে কখন এসে আমাকে আদর করবে মাঝে মাঝে সময় যে কাটেনা আমার।  
আমি- আসবো মা আমি তোমাকে চুদতে আসবই তাতে যায় হয় হোক। মাকে চুদে যে সুখ কোনদিন অন্য কাউকে চুদে পাওয়া যায় না। নিজের গর্ভধারিণী যে সুখ দিতে পারে আর কারো কাছ থেকে এই সুখ পাওয়া যায় না। সমাজ কি বলে জানার দরকার নেই, বিজ্ঞান কি বলে জানার দরকার নেই, যেটা আসল সত্যি নিজের মাকে চুদে যে সুখ সে অন্য কোন নারিকে চুদে পাওয়া যায়না।  
Like Reply
#14
(08-04-2024, 05:57 PM)tamal Wrote: darun Suru. chaliye jao. sathe achi

বেশ কিছুটা আপডেট দিয়েছি কেমন লাগছে জানাবেন
[+] 1 user Likes momloverson's post
Like Reply
#15
(09-04-2024, 12:59 AM)Nikhl Wrote: Uffs fatafati hoche , oh besh roshalo hote choleche....

একদম তাই আপডেট পড়বেন আশাকরি
Like Reply
#16
একদম সত্যি কথা মা এর বয়স্ক গুদ চুষে চুদে যে সুখ সে সুখ অন্য কোনো গুদ এ নেই।দাদা দারুণ লাগছে গল্পও টা। মা এর পোধ টাও যেন বাদ না যায়।
Like Reply
#17
(09-04-2024, 02:23 PM)Roysintu25 Wrote: একদম সত্যি কথা মা এর বয়স্ক গুদ চুষে চুদে যে সুখ সে সুখ অন্য কোনো গুদ এ নেই।দাদা দারুণ লাগছে গল্পও টা। মা এর পোধ টাও যেন বাদ না যায়।

সত্যিকারের কথা, মাকে ভেবেই কত ছেলে কত কিছু করে ফেলে আর যদি সত্যি পাওয়া যায় তো কি হয়
[+] 1 user Likes momloverson's post
Like Reply
#18
(09-04-2024, 05:35 PM)momloverson Wrote: সত্যিকারের কথা, মাকে ভেবেই কত ছেলে কত কিছু করে ফেলে আর যদি সত্যি পাওয়া যায় তো কি হয়

হ্যাঁ ভাগ্যবান ছেলে রাই পাই মা কে চোদার সুযোগ।
Like Reply
#19
[Image: maa-apu-choda-golpo-e1601304129411.jpg]
[+] 6 users Like momloverson's post
Like Reply
#20
উঃ প্রথম থেকেই ঝোড়ো ব্যাটিং!!!
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)