Thread Rating:
  • 20 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আগুণের পরশমণি;কামদেব
#1
Photo 
[Image: 0?ui=2&ik=a34779cd59&attid=0.1&permmsgid..._ltvf7tab0]


তগুলো বছর নিজের সঙ্গে কাটিয়ে দিয়ে ইলিনা ব্রাউন তবু নিজেকে চিনতে পারে না। একটা প্রশ্ন আজও তাকে তাড়া করে ফেরে কি তার সঠিক পরিচয়?প্রশ্নটা হল সেকি  সায়নি ব্রাউনের মেয়ে নাকি তার মেয়ে মামন রাইয়ের মেয়ে?মামনের মেয়ে হলে মিসেস ব্রাউন তার মা নয় গ্রাণ্ড মম।
তার জন্মগত অনিশ্চয়তা ,ধাঁধার মূলে তারই বর্বর বাপ ম্যাথু আর্নল্ড ব্রাউন।খাস ইংরেজ দেশ ছেড়ে এসে দার্জিলিংএর একটা চা বাগানের ম্যানেজার।গরু বাথাণে তার সুসজ্জিত বাংলো।একটি কন্যা সন্তান নিয়ে বিধবা সুন্দরী কিশোরীর অসহায়তার সুযোগ নিয়ে তাকে বাংলোতে সেবাদাসী হিসবে রেখে তার উপর পশুর ক্ষিধে মেটাতে থাকে।ম্যাথুু ব্রাাঊণের দাপট অঞ্চলে সাংঘাতিক, সাহেবের বিবি হবার সুবাদে অঞ্চলে সাওনি ব্রাউনের প্রতিপত্তিও যথেষ্ট বেড়ে গেল।সব কিছু সায়নি ব্রাউনের কাছে এক পরম প্রাপ্তি বলে মনে হল। 
একদিন বিকেলে মামন ঘুমিয়ে আছে দেখে মেয়েকে না ডেকে একাই  শপিং করতে বেরোলেন।মামন তখন পনেরো-ষোল বছরের কিশোরী।দিবা নিদ্রা তেমন গাঢ়ো হয়না।যোনীতে শুড়-শুড়ানি অনুভুত হতে চোখ মেলে তাকিয়ে দেখল দুই উরুর মাঝে বসে আছে সতেলা বাপ মি ব্রাউন।মুখে আঙুল দিয়ে চুপ করে থাকতে ইশারা করছে।কিছু বোঝার আগেই বাড়া আমূল গেথে গেছে।এই অবস্থায় বাধা দেওয়া কত কঠিণ কোনো মেয়েকে বুঝিয়ে বলার দরকার হয়না।মামন ভিতরে বাড়ার ঘষা উপভোগ করতে থাকে।ঠোটে ঠোট চেপে একের পর এক ঠাপ নিতে থাকে।অনাস্বাদিত এক সুখানুভুতি সারা শরীরে চারিয়ে  যায়।ব্রাউন ঘাড়ের নীচে হাত দিয়ে মেয়েকে তুলে তার ঠোটে চুমু দিয়ে ঠাপাতে লাগল।দু-পায়ে ড্যাডের কোমর চেপে ধরল মামন।এভাবে মিনিট দশেক চলার পর মামন টের পায় উষ্ণ তরলে গুদ ভরে যাচ্ছে,দু-হাতে সবলে ড্যাডকে  জড়িয়ে ধরে।মি. ব্রাউন হাত ছাড়িয়ে উঠে দাড়ালেেন।একটা তোয়ালে দিয়ে বাড়াটা মুছে প্যাণ্ট তুলে বোতাম লাগিয়ে আয়নার সামনে দাড়িয়ে চুল বিন্যস্ত করে গাড়ী নিয়ে বাগানে চলে গেলেন।মামন যেমন ছিল তেমনি পড়ে রইল যেন সম্বিত হারিয়েছে।  
এভাবে কতক্ষণ পড়েছিল হুশ নেই।সন্ধ্যের মুখে বাংলোয় ফিরে মেয়েকে বিবস্ত্র এভাবে পড়ে থাকতে দেখে শিউরে উঠলেন।কি হয়েছিল বুঝতে অসুবিধে হবার কথা নয়।হাতের মালপত্তর নামিয়ে রেখে মেয়ের পাশে বসে কপালে হাত রাখতে চমকে উঠে মামন চোখ মেলে মাকে দেখে ডুকরে কেদে ফেলে বলল,আমা  হের তিম্র শ্রীমানলে মলাই বরবাদ গরেকো ছু।
চুপ লাগ বেটটি চুপ লাগ ন রোও।মিসেস ব্রাউন মেয়েকে সান্ত্বনা দেয়।
একজন অসহায় নারীর এ ছাড়া আর কিইবা বলার আছে।সময়ের সঙ্গে সঙ্গে মামনের উদর স্ফীত হতে হতে এক সময় একটি ফুটফুটে কন্যা সন্তান প্রসব করল।সহৃদয় পাাঠকদের আশাকরি ইলিনার জন্মের ইতিবৃত্ত বুঝিয়ে বলার দরকার হবেনা।তাহলে তার জন্মদাত্রীর সম্পর্কিত ড্য়াড এবং তার ড্য়াড একই ব্য়ক্তি ম্য়াথু ব্রাউন। দিদি মামন তাকে  স্তন্যপান করালেও অবাঞ্ছিত সন্তান্টিকে পছন্দ করত না।ভয়ঙ্কর ঈর্ষা করত। তার মত খর্বকায় নয় ম্যাথুর মত ফর্সা দীর্ঘাঙ্গী হয়েছে মেয়েটি। যত বড় হয়েছে সুন্দরী হয়েছে তত বেড়েছে দিদির হিংসা আর রাগ।
এবার মিসেস ব্রাউন প্রসঙ্গে আসা যাক।সামাজিক লজ্জা এড়াতে তিনি এই শিশুটিকে নিজ সন্তানের মত বড় করতে লাগলেন।ইলিনা বড় হলে কালিম্পং কনভেণ্ট স্কুলে ভর্তি করে দেওয়া হল।ছুটিছাটায় বাড়িতে মি ব্রাউনের সঙ্গে দেখা হতো কম।ইলিনা মেধাবী ছাত্রী ছিল।বাংলা বলতে না পারলেও বুঝতে পারত।
 প্রথম প্রথম মনে হতো পাপা তাকে খুব ভালবাসে।পরে বুঝেছে মামন আর সায়নি ব্রাউনকে নির্বিঘ্নে চোদার জন্য তাকে দূরে দূরে রাখা।মামনের আর সঙ্কোচভাব ছিলনা বরং চোদানোর জন্য শরীরে ছটফটিনি অনুভূত হতো।
ইলিনা বাংলা বলতে না পারলেও মোটামুটি বুঝতে পারে।গ্রাজুয়েশন শেষ হলে ইংরেজি  নিয়ে পড়তে উত্তর  কলকাতার একটি বিশ্ববিদ্যালয়ে ইংরেজী বিষয় নিয়ে ভর্তি হল।সেই তার প্রথম কলকাতায় আসা।মেসে  তার রুমমেট সুপমার আগ্রহে বাংলা শিখতে শুরু করে।সুপমা মণ্ডল মেদিনীপুরে বাড়ী, উত্তর কলকাতার শেষ প্রান্তে সিথিতে ওর অনেক রিলেটিভ আছে।ওর বাবা স্বর্ণ ব্যবসায়ী,অবস্থাপন্ন পরিবার।প্রথমদিন ইলিনার সঙ্গে একঘরে থাকতে হবে জেনে মুষড়ে পড়েছিল,ভালো ইংরেজি বলতে পারে না।পরে আলাপ হতে ইলিনাকে ভালো লেগে যায়।খোলামেলা কোনো অহঙ্কার নেই।সুপমা লক্ষ্য করেছে ছেলেরা এমন কি অধ্যাপকেরাও ওকে আড়চোখে লক্ষ্য করে।
সেকথা একদিন ইলিনাকে বলতে খিলখিল হেসে উঠলো।
সুপমা বলল,তুই হাসছিস,তোর রাগ হয়না?
দেখনে কো চিজ হ্যায় দেখনে দাও ইয়ার এতে আমার কি নুকসান?
খুব খোলামেলা,যা বলার সোজাসুজি বলে কোনো রাখঢাক নেই।এইজন্য ইলুকে তার ভাল লাগে।
চেষ্টা থাকলে মানুষের অসাধ্য কিছু নেই।এক বছরের মধ্যে ইলিনা বাংলা লিখতে পড়তে শিখে গেল।ক্লাসে যায় সবার সঙ্গে বসে লেকচার শোনে,কারো কারো সঙ্গে দু-একটা কথাও হয় কিন্তু হৃদ্যতার সম্পর্ক সুপমার বাইরে প্রসারিত হয়নি।ছেলেরা লোলুপ চোখে তাকে দেখে ইলিনা বিষয়টা জারিয়ে জারিয়ে উপভোগ করে। একটা আশঙ্কা সতত তাকে সংষমের দড়িতে আষ্টেপিষ্ঠে বেধে রাখে সেটা জন্ম পরিচয়।তার ড্যাডি-মাম্মী কে? কারো কারো সাথে আলাপে লক্ষ্য করেছে  চোখে মুখে উজ্বল ইশারা।ইলিনা পাত্তা দেয়নি।পড়াশুনার ব্যস্ততায় নদীর স্রোতের সঙ্গে পাল্লা দিয়ে কাটতে থাকে সময়।তারই মধ্যে একদিন সুপমার সঙ্গে সিথিতে ওর রিলেটিভের বাড়ী বেড়িয়ে এসেছে। সিথি অঞ্চলটা বেশ গরুবাথানের মত নয়।নতুন নতুন ফ্লাট হচ্ছে। ওর মামাও একজন প্রোমোটার।দোকান বাজার বেশ কাছাকাছি ইলিনার ভালো লেগেছে।লক্ষ্য করেছে অবাক হয়ে সবাই তাকে দেখছিল।ইলিনার খারাপ লাগে নি।এটা তার নারীত্বের স্বীকৃতি।দীর্ঘদেহী ফর্সা স্লিম ফিগার আকর্ষনীয় চেহারা নিজের সম্পর্কে বেশ সচেতন।অবশ্য তার কাছে মানুষের বাইরের চেহারাটা সব নয় ভিতরের মানুষটাকেও চিনতে হবে।তার ড্যাড দেখতে সুপুরুষ কেউ অস্বীকার করবে না কিন্তু ভিতরে একটা জানোয়ার।নারী তার কাছে ভোগে্র সামগ্রী মাত্র। 


সন্ধে হতেই পার্টি অফিসের সামনে ভীড় জমতে থাকে।সকলে এসেচে বিভিন্ন  অভিযোগের ঝুলি নিয়ে। মানুষ তাদের অভাব অভিযোগ নিয়ে থানার চেয়ে পার্টির অফিসে যাওয়া বেশী পছন্দ করে।থানায় আইনের অনেক প্যাচ পয়জার সাক্ষ্য প্রমানের ঝামেলা।সেদিক থেকে পারটি অফিসে কাজ অনেক দ্রুত হয়।পার্টি অফিসের বাইরে পার্টির কর্মী ঝণ্টু বিশে কেলোদের জটলা। ভিতরে দলীয় সম্পাদক প্রভাতবাবু চেয়ার টেবিল নিয়ে বসে আছেন।একজন একজন ঢুকছে তাদের অভিযোগের কথা বলছে।হারাধন সাহা সুযোগ পেয়ে ভিতরে ঢুকে তার ভাড়াটিয়ার কথা বলতে থাকেন।
প্রভাতবাবু বিরক্ত হয়ে বললেন,সারাক্ষন এইসব শুনতে হলে পার্টির কাজকর্ম কখন করব?
ভাড়াও দিচ্চে না ঘরও ছাড়ছে না।কি করব বলুন?
কোথায় থাকেন?
হারাধনবাবু পাড়ার নাম বলতে প্রভাতবাবু বললেন,সন্তু মানে কমরেড সন্তোষ মাইতিকে চেনেন?সন্তু ওদিককার দায়িত্বে আছে।এই বিশুকে ডাকতো।বিশু ঢুকে বলল,প্রভাতদা আমাকে ডেকেছেন?
এই সন্তু এসেছে?
মনে হয় দোকানে আছে।ডাকবো?
ডাকতে হবেনা,আসাার সময় হয়ে এল।সন্তু এলে ওর সঙ্গে কথা বলুন।
বিশুর সঙ্গে বাইরে এসে হারাধন সা-হা বাইরে বেরিয়ে অপেক্ষা কোরতে থাকেন।বিশু জিজ্ঞেস করে,কি কেস সাহা বাবু?
পল্টু কেলোরাও এগিয়ে আসে।
আর বলিস না।ঝামেলা--।সাহাবাবু কথা শেষ করলেন না।
বিশু পল্টুর সঙ্গে ইঙ্গিতপূর্ণ দৃষ্টি বিনিময় করল।পল্টু বলল,ভাড়াটের সঙ্গে ঝামেলা?
এদের বলে কিছুু লাভ নেই তবু এদের চটাতে চান না।বললেন,তোরা তো জানিস চাকরি-বাকরি করিনা বাড়ি ভাড়া দিয়ে সংসার চলে--আমারও ছেলে-পিলে আছে--।
ধৈর্য হারিয়ে বিশু বলল,কেসটা কি বলুন না।
সাাহাবাবু এক মুহূর্ত ভেবে বললেন,দ্যাখ আমিও রক্ত মাংসের মানুষ।মাস খানেক হল মা মারা গেছে ভাড়া দিতে হবে না কিন্তু ভাড়া দিবি না বাড়িও
ছাড়বি না এ কেমন কথা।বিনি পয়সায় ভাড়াটে পোষা কি সম্ভব তোরা বল?
বিশু বুঝতে পারে রনোর কথা বলছে। রণোটা একটু ক্ষ্যপাটে টাইপ শালার ভয়ডর কিছু নেই।সন্তুদা ওকে পার্টিতে আনার চেষ্টা করেছে,ও রাজী হয়নি।বলে কিনা আমি রাজনীতি ভাল বুঝিনা।ওর জন্য খারাপ লাগে।বাপটা আগেই গেছে,মাস দুই আগে মাও মারা গেল।দূর থেকে কমরেড সন্তুদাকে আসতে দেখল সঙ্গে মনে হচ্ছে পিক্লু।বিশু বলল,ঐতো সন্তুদা আসছে।
আলাপ নেই হারাধন সাহা ভালই চেনেন সন্তোষ মাইতিকে।মোড়ের মাথায় ওনার দোকান আছে বই ম্যাগজিন খবরের কাগজ এইসব বিক্রি হয়।উনি দোকানে বেশিক্ষণ থাকেন না পার্টির ছেলেরাই আড্ডা দেয় দোকানে। কাছাকাছি আসতে হারাধন সাহা কিছু বলতে গেলে সন্তোষবাবু পার্টি অফিসের ভিতরে যাওয়ার ইঙ্গিত করে ভিতরে ঢুকে গেলেন।হারাধন সাহা বিশুদের তাকাতে ওরা ইশারায় ভিতরে যেতে বলে।হারাধনবাবু ভিতরে ঢুকে গেলেন।
পিক্লু কাছেে এসে জিজ্ঞেস করল,কি ব্যাপার রে বিশে সাহাবাবু এখানে কেন?
সন্তুদার সঙ্গে দেখা করতে এসে-ছে।বিশু বলল।
সেতো বুঝলাম কিন্তু এসেছে কেন?পিকলু বিরক্ত।
কেন আবার বাড়িআলা-ভাড়াটে কেস।
হু-উ-উ-ম।শালা যা ভেবেছি--।
কি ভেবেছিস?কেলো জিজ্ঞেস করল।
বোকাচোদা রনোর পিছনে লেগেছে।
পিছনে লেগেছে মানে ভাড়া দেবোনা বাড়িও ছাড়বো না--তুই কি সাপোর্ট করিস?
ভাড়া দেবেনা তো বলেনি।তিনটে মাস সময় চেয়েছ বলেছে পাই পয়সা মিটিয়ে দেবে--।
তিন মাস পরে কিভাবে মেটাবে লটারিতে টাকা পাবে?পাশ থেকে বলল গোপাল।
ভ্রু কুচকে এক পলক গোপালকে দেখে পিক্লু বলল,কিভাবে মেটাবে জানি না।তবে আমি যতদূর জানি রনো কথা খেলাপ করার ছেলে নয়।

 বিশু কিছুটা অবাক হয়ে জিজ্ঞেস করে,আচ্ছা পিকলু ওতো আমাদের পারটি করেনা ওর জন্য তোর এতো ইণ্টারেস্ট কেন?
বিশুর দিকে তাকিয়ে পিকলু হাসল।
সন্তুদা ওকে অনেক বুঝিয়েছে--।
সেসব ঘটনা পিকলুর অজানা নয়।পিকলু কিছুটা উদাস গলায় বলল, রণোর মত ছেলে পার্টিতে এলে পার্টি অনেক সমৃদ্ধ হতো ঠিকই।কম দিন তো পার্টি করছি না,বহু মানুষের সঙ্গে মেশার সুযোগ হয়েছে রণো একেবারে আলাদা।পার্টি ক্ষমতায় আসার পর বহু ধান্দাবাজ পার্টিতে এসেছে--।
কথাটা গোপালের গায়ে লাগে।সে অন্যদল ছেড়ে পরে পার্টি ক্ষমতায় আসার পর পার্টিতে এসেছে।উষ্মা মিশ্রিত গলায় বলল,তুই কি বলছিস যারা পরে এসেছে সব ধান্দাবাজ?
কথা বিকৃত করবি না গোপাল।পিকলু বলল।
 তুই বলিস নি পরে এসেছে যারা ধান্দাবাজ?
আমি বলেছি ধান্দাবাজরা পরে এসেছে।
ঐ হল যাহা বাহান্ন তাহা তিপ্পান্ন-
অবস্থা ক্রমশ উত্তপ্ত হয়ে যাচ্ছে দেখে বিশু বলল,তোরা নিজেদের মধ্যে কি আরম্ভ করলি?
আমি আরম্ভ করলাম।পিকলুকে বল।
শোন পিকলু বলেছে পার্টি পাওয়ারে আসার পর অনেক ধান্দাবাজ পার্টিতে এসেছে।অস্বীকার করতে পারবি?
গোপাল আমতা আমতা করে বলল,হচ্ছিল রণোর কথা।এর মধ্যে ধান্দাবাাজ কথাটা এল কেন তুই বল? 
তুই কাকে বোঝাচ্ছিস পিকলু বলল,আমি বলছিলাম রণো যদি ধাান্দাবাজ হতো তাহলে পার্টিতে ঢুকে ফয়দা লুঠতে পারতো-
হারাাধন সাহাকে পার্টি অফিস থেকে বেরোতে দেখে ওদের কথা থেমে যায়।সাহাবাবুকে বেশ খুশি খুশি মনে হল।জটলার কাছাকাছি এসে বিশুর সঙ্গে চোখাচুখি হতে বলল,আসি রে।
কি বলল সন্তুদা?বিশু জিজ্ঞেস করল।
সন্তোষবাবু রোববার কথা বলবেন।হারু সাহা কথাটা বলে দ্রুত চলে গেল।
 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
(26-03-2024, 04:29 PM)kumdev Wrote: [Image: 0?ui=2&ik=a34779cd59&attid=0.1&permmsgid..._ltvf7tab0]


তগুলো বছর নিজের সঙ্গে কাটিয়ে দিয়ে ইলিনা ব্রাউন তবু নিজেকে চিনতে পারে না। একটা প্রশ্ন আজও তাকে তাড়া করে ফেরে কি তার সঠিক পরিচয়?প্রশ্নটা হল সেকি  সায়নি ব্রাউনের মেয়ে নাকি তার মেয়ে মামন রাইয়ের মেয়ে?মামনের মেয়ে হলে মিসেস ব্রাউন তার মা নয় গ্রাণ্ড মম।
তার জন্মগত অনিশ্চয়তা ,ধাঁধার মূলে তারই বর্বর বাপ ম্যাথু আর্নল্ড ব্রাউন।খাস ইংরেজ দেশ ছেড়ে এসে দার্জিলিংএর একটা চা বাগানের ম্যানেজার।গরু বাথাণে তার সুসজ্জিত বাংলো।একটি কন্যা সন্তান নিয়ে বিধবা সুন্দরী কিশোরীর অসহায়তার সুযোগ নিয়ে তাকে বাংলোতে সেবাদাসী হিসবে রেখে তার উপর পশুর ক্ষিধে মেটাতে থাকে।ম্যাথুু ব্রাাঊণের দাপট অঞ্চলে সাংঘাতিক, সাহেবের বিবি হবার সুবাদে অঞ্চলে সাওনি ব্রাউনের প্রতিপত্তিও যথেষ্ট বেড়ে গেল।সব কিছু সায়নি ব্রাউনের কাছে এক পরম প্রাপ্তি বলে মনে হল।

সাইনি কে "সায়নি" দেখে প্রথম বুঝতে পারিনি। বেশ বাংলা করেছেন লেখক মহোদয়
Like Reply
#3
Great way to return.
Like Reply
#4
Welcome back Sir.
Like Reply
#5
Welcome.......
Like Reply
#6
ar akta master pis ar upokhai thaklam
Like Reply
#7
Welcome back dear
Like Reply
#8
darun byapar. dada fire esechen
Like Reply
#9
ওয়েলকাম ব্যাক। আবার একটা মাস্টার পিসের অপেক্ষায় রইলাম।

banana banana
party


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
নতুন বছরে স্বাগত।
Like Reply
#11
থ্রেডে ঢুকেই আগে চোখ কচলে কয়েকবার ডেট চেক করেছি, যা  দেখছি ঠিক দেখছি তো! একদম নিঃশব্দে এ কার আগমন!

রাজার রাজ্যে রাজাকে স্বাগতম।
[+] 1 user Likes গল্পপ্রেমী's post
Like Reply
#12
(29-03-2024, 03:21 PM)গল্পপ্রেমী Wrote: থ্রেডে ঢুকেই আগে চোখ কচলে কয়েকবার ডেট চেক করেছি, যা  দেখছি ঠিক দেখছি তো! একদম নিঃশব্দে এ কার আগমন!

রাজার রাজ্যে রাজাকে স্বাগতম।
এখন আপনার ফেরার পালা,
Like Reply
#13
আপডেটের অপেক্ষায় আছি। 
Like Reply
#14
দুর্দান্ত শুরু  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#15
Welcome back boss
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#16
শুরুটা দারুন , একটু অন্যরকম গল্প হবে মনে হচ্ছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#17
(01-04-2024, 06:24 PM)ddey333 Wrote: শুরুটা দারুন , একটু অন্যরকম গল্প হবে মনে হচ্ছে।

আরও একটু এগোলে বোঝা যাবে।
[+] 1 user Likes buddy12's post
Like Reply
#18
Update Please
Like Reply
#19
(01-04-2024, 08:49 PM)buddy12 Wrote: আরও একটু এগোলে বোঝা যাবে।

এগোচ্ছে আর কোথায় !!

ও কামদেবদাদা কোথায় গেলেন গো আপনি ???  Namaskar

[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
(03-04-2024, 10:07 AM)ddey333 Wrote: এগোচ্ছে আর কোথায় !!

ও কামদেবদাদা কোথায় গেলেন গো আপনি ???  Namaskar


Orebbas, apnar to kumdev dadar thekeo besi repu!!! pelen ki kore?
[+] 2 users Like kunalaxe's post
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)