Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ৮
#1
Exclamation 
এই তিন দিন আমি সম্পূর্ন বিশ্রামে ছিলাম। বাইরের কারো সাথে কোনো ধরনের যোগাযোগ করিনি। আমার রুমে সবাই এসে কথা বার্তা বলতো। আমিও ইনন্জয় করতাম। আমি সারাদিন বসে বসে আমার সেদিন রাতের ৫ ঘন্টার ভিডিও রের্কডিং দেখতাম আর আমার নুনু খিচে আমার মাল আউট করতাম। বাসার সবার সাথে ভিডিওটা শেয়ার করে দিয়েছিলাম যাতে তারা দেখতে পায় তাদের ঘরের মেয়ে কতো বড় খানকি। বাবা রাতে এসে আমার সাথে ঘুমাতো। আমি রাতে একবার বাবার বাড়া চুষে দিতাম বাবা আমার মুখে মাল আউট করে আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়তো।
তিনদিন পর আমার শরীর প্রায় চাঙ্গা হয়ে গেলো। পাছায় আর একদমই ব্যাথা করছিলো না। তার মানে আমি পুরোপুরি ফিট। সকাল বেলা ঘুম থেকে উঠে ভালো ভাবে শাওয়ার নিয়ে আমি নগ্ন অবস্থায় আয়নার সামনে বসলাম। আজ আমি মন ভরে সাজবো। খুব সুন্দর ভাবে সেজে আমি একটা স্লিকের শাড়ি, হাতা কাটা ব্লাউজের সাথে শরীরে জড়িয়ে নিলাম। নিজের ক্লিভেজ যেনো দেখা যায় সে অনুসারে আমি শাড়ির আচলটা নিলাম। ঠোটে গাঢ় লিপস্টিক দিয়ে চোখে কাজল দিয়ে আমি বাড়ির বাইরে বের হয়ে আসলাম। দেখলাম আসলাম কাকা নেই। গাড়িও নেই। বুঝলাম মা বা বোন কেউ হয়তো গাড়িটা নিয়ে বেরিয়েছে। আমি বাসে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। আমার মাথায় নানা ধরনের দুষ্টু চিন্তা ঘুরছিলো। আমি সেগুলোর কথা চিন্তা করতেই হেসে দিলাম। তারপর বাড়ি থেকে খানিকটা দূরে অটো নিলাম।অটো নেওয়ার সময় খেয়াল করলাম অটো ড্রাইভার আমাকে পারলে এখানেই চুদে দেয়। কিছুক্ষুন পর আমার দু পাশে দুজন ছেলে বসলো। আমি কিছুই বললাম না। দুজন দুপাশ দিয়ে কনুই দিয়ে আমার দুধ চাপার চেষ্টা করছিলো। আমি ব্যাপারটা খুবই উপভোগ করছিলাম। অটো থেকে নেমে আমি আমার ভাড়া পরিশোধ করে বাস স্টান্ডে বাসের জন্য অপেক্ষা করতে লাগলাম। পর পর দুটো বাস গেলো তবে বাসগুলো খালি ছিলো। আমি মানুষ ভর্তি বাস খুজছিলাম যেটায় উঠলে মানুষ আমার শরীর নিয়ে খেলবে। কিছুক্ষুন পর যাত্রি ভরা একটা বাস এলো। আর একটা মানুষ ও উঠার মতো জায়গা ছিলো না। তবে আমি একটু বলতেই কন্ডাক্টর আমাকে উঠিয়ে নিলো। আমি সবাই কে ঠেলে ঠিক বাসের মাঝখানে গিয়ে দাড়ালাম। এক হাত দিয়ে বাসের হাতল ধরায় আমার বগল সম্পূর্ন দেখা যাচ্ছিলো। সবাই আমার দিকে তাকিয়ে ছিলো। দেখলাম ছয় সাত জন আমাকে ঘিরে দাড়িয়ে আছে। আমি মাথা নিচু করে হালকা হাসলাম। আমি হঠাৎ খেয়াল করলাম কারো বাড়া আমার পাছায় ঘষছে। আমি কিছুই বললাম না। একজন আবার আমার আচলের ভিতর দিয়ে আমার পেটে হাত বুলাতে লাগলো। আমি কাউকেই কিছু বললাম না। দু তিনজন আমার দুধ টিপছিলো। আমি ব্যাপারটা খুবই উপভোগ করছিলাম। তবে বাসে খুবই গরম ছিলো। আমি ঘেমে একদম নেয়ে গেলাম। এক ঘন্টা পর বাস আমার ভার্সিটির সামনে থামলো। আমি বাস থেকে নেমে বুঝতে পারলাম আমার শাড়ি আমার শরীরের সাথে ভিজে লেপ্টে আছে। আমি ঐ অবস্থায় ভিতরে ঢুকলাম ভিতরে ঢুকতেই আমর দেখা শিভুর সাথে। শিভু আমার অবস্থা দেখে বলল- কি হয়েছে তোমার এতো ঘামছো কেনো?
-     আরে আর বলো না। আজ বোধহয় মা গাড়ি নিয়ে বেরিয়েছিলো। তাই আমার বাসে করে আসতে হয়েছে।
-     ওহ তাই বুঝি। থাক বেব তুমি আমার কাছে আসো।
আমি শিভুর কাছে যেতেই শিভু আমাকে ডিপ কিস করতে লাগলো। আর ওর বাকি বন্ধুরা একজন আমার পাছা টিপতে লাগলো, একজন আমার দুধ টিপতে লাগলো। সবাইকে ছাড়িয়ে আমি শিভুর দিকে তাকিয়ে বললাম- তোমার সাথে আমার সিরিয়াস কিছু কথা আছে।
-     হুম তো বলো।
-     না এখানে না। কোনো হোটেলে চলো। সময় নিয়ে কথা গুলো বলতে হবে।
শিভু নোংরা একটা হাসি দিয়ে বলল- ঠিক আছে ক্লাস করে বের হচ্ছি।
-     হুম।
ক্লাসে আমার সীমার সাথে দেখা। সীমা আমাকে দেখেই কৌতুহলের স্বরে বলল- কিরে আমি তোর বাবার কাছে শুনলাম তুই নাকি তোর বাড়ির ড্রাইভারদের সাথে গ্যাংব্যাং করেছিস?
আমি হেসে বললাম- হুম রে। তিনদিন আমি বিছানা থেকে উঠতে পারিনি। আজকে একটু ভালো লাগছে তাই ভাবলাম তোদের সাথে দেখা করি।
-     সত্যিই রে তোর মতো ছেনালি মাগি আর একটাও নেই। কজন ছিলো রে?
-     পাচজন
সীমার চোখ ছানা বড়া হয়ে গেলো। আমাকে বলতে লাগলো- পাচজনকে একসাথে সামলালি কিভাবে?
-     ভিডিও করেছি। দেখবি?
-     হুম জলদি দে।
আমি সীমকে ভিডিও টা শেয়ার করে দিলাম। তারপর বললাম- শোন না। আজকে আমি আর শিভু হোটেলে যাচ্ছি। তুই ও আয় না। মজা হবে।
-     আমি তোদের মাঝে গিয়ে কেনো চোদা খেতে যাবো?
-     আরে আয় না।
-     কিন্তু…
-     কিন্তু আবার কি?
-     আরে এখন তো প্রতিদিন আমি বিকালে তোর বাবার চোদা খাই। আজও আমার যাওয়ার কথা।
আমি হেসে বললাম- বাবা তোকে প্রতিদিনই চুদছে?
-     হুম রে। আঙ্কেল খুব ভালো চোদেরে। উফফ নিজের ছেলের হবু বউকে কেউ এভাবে রসিয়ে চুদতে পারে চিন্তাই করা যায় না।
আমি সীমার বাড়া কচলাতে কচলাতে বললাম- আরে আমাদের পরিবারের বউ হয়ে আসলে দেখবি আরো কি কি হয়।
-     হুম রে আমি জাস্ট ওয়েট করতে পারছি না। কবে সুদীপদা আমাকে বিয়ে করে আমার সাথে সেক্স করবে। উফফ ভাবা যায় সুদীপদা আমাকে বউ করে চুদছে।
আমি হাসতে লাগলাম বললাম- হুম দাদা বলেছে ফুলশয্যার দিন আমাকে আর তোকে এক বিছানায় চুদবে।
সীমা হাসতে লাগলো। তারপর আমি বললাম- আজকে চল আমার সাথে। আমি বাবার সাথে কথা বলে নিবো।
কিছুক্ষুন সময় নিয়ে ও বলল- ঠিক আছে তাহলে চল।
ক্লাস শেষে আমি, সীমা আর শিভু গাড়িতে করে হোটেলের উদ্দেশ্য রওনা দিলাম। আমি আর সীমা গাড়ির পিছে বসে কিস করতে লাগলাম আর একে অপরের দুধ চুষতে লাগলাম। আমরা একটা কমদামি হোটেলের একটা রুম ভাড়া নিলাম দু ঘন্টার জন্য। রুমে ঢুকেই শিভু সীমা কে কিস করতে লাগলো। সীমার কামিজ খুলতে লাগলাম। তারপর দুজনে মিলে সীমার দুধের বোটা কামড়াতে লাগলাম। সীমা অস্থির হয়ে উঠলো। আমি সীমাকে ডিপ কিস করতে লাগলাম। এর মধ্য শিভু আমার শাড়ি উঠিয়ে আমার পোদ খাওয়া শুরু করেছে। কিছুক্ষুন পর শিভু তার বাড়াটা আমার পোদের ফুটোয় সেট করে এক ধাক্কায় তা চালান করে দিলো। অনেক দিন পর চোদা খাচ্ছি দেখে আমার একটু ব্যাথা লাগলো। আমি তা সহ্য করে নিলাম। তারপর শিভু আমাকে রামথাপ দেওয়া শুরু করলো। আমি সীমার দুধ আর পোদ চাটতে লাগলাম। তারপর আমার দাড়ানো ছোট নুনুটা ওর পাছায় ভড়ে দিলাম। সীমা আমার এই কান্ড দেখে হেসে দিলো। আমি সচারচর নিজের নুনু দিয়ে কারো পুটকি মারা পছন্দ করি না। সীমা আমাকে কিস করতে লাগলো আর ওদিকে শিভু আমাকে জানোয়ারের মতো রামথাপ দিয়ে যাচ্ছিলো। ওর এই একটা ব্যাপার আমার খুব ভালো লাগে। ওর যেমন জিম করা বডি তেমন বড় বাড়া। কম করে হলেও ১০’’ হবে। আর ও অনেক সময় নিয়ে চুদতে পারে। একই তালে শিভু আমার পোদ মারছে আর আমি সীমার। সীমার দুধ কামড়ে কামড়ে আমি দাগ বসিয়ে দিচ্ছিলাম। সীমা এমন অত্যাচারে একবার মাল আউট করলো। তারপর আমি শুরু করলাম আমার কথা। আমি দুজনকেই নিকোলাসের পুরো ঘটনাটা খুলে বললাম। তারপর শিভু কে জিজ্ঞাসা করলাম- শিভু আমি তোমাদের দুজনকেই চাই একসাথে। তোমার কি ইচ্ছে? শিভু আমার ঘাড়ের কাছে মাংসে খুব জোরে কামড় দিয়ে বলল- বেবি তোমার যা ইচ্ছে করো। আমার কোনো আপত্তি নেই। তাছাড়া আমি তোমাকে বিয়ে করছি। ‍তুমি যদি ঐ লোককে ও বিয়ে করতে চাও আমার কোনো আপত্তি নেই। আমাকে বিয়ের পরও তুমি তোমার ফ্রি জীবন উপভোগ করতে পারবে। আমার কোনো বাধা নেই। তবে আমার নিজের কিছু ফ্যান্টাসি তো ‍তুমি জানোই। সেগুলো তোমার পূরন করতে হবে।
শিভুর কথা শুনে আনন্দে আমার চোখ দিয়ে পানি পড়তে লাগলো। আমি সীমার দিকে তাকিয়ে দেখলাম সীমা হাসছে। আমি সীমার উপর থেকে উঠে মিশনারি পজিশনে আমার পাছাটা শিভুর সামনে মেলে ধরলাম। শিভু আবার রামঠাপ দেওয়া শুরু করলো। আমি আমার পা দিয়ে শিভুর কোমর জড়িয়ে ধরে শিভুর চোদা খেতে লাগলাম।
-     উমম শিভু, আহহহ চোদা আমাকে। আমি তোমায় বিয়ে করে সারাজীবন তোমার বউ হয়ে থাকবো। আমি নিকোলাস কেও বিয়ে করবো। তারপর তোমাদের দুজনের চোদা একসাথে  আহহহ উমমম ইয়েস বেবি জাষ্ট লাইক দ্যাট খাবো। আমার স্বামি হবে দুজন।
-     আমি নিকোলাসকে ভালো ভাবেই চিনি। ও আমার জিম বাডি। আমরা খুব ভালো বন্ধু। ভালোই হবে।
-     হুমম ইয়েস।
শিভু ব্লাউজের উপর দিয়েই আমার দুধ কামড়াতে লাগলো। তারপর দশ মিনিট আমাকে পাগলের মতো থাপানোর পর সীমার উপর উঠলো। ডগি স্টাইলে সীমাকে থাপাতে থাপাতে বলল- বর্ষা চলো না আমরা বিয়ে করে ফেলি?
আমি হাসতে হাসতে বললাম- দাদার বিয়েটা হোক, তারপরই আমাদের বিয়েটা হবে।
শিভু আরো জোরে জোরে সীমাকে থাপাতে লাগলো। সীমা বলতে লাগলো- মাদারচোদ একটু আস্তে চোদ না। আমি কি তোর গার্লফ্রেন্ড এর মতো মাগি নাকি? আহহহ উমম আহহ আমার পোদতো ফাটিয়ে দিবি।
শিভু কোনো কথাই শুনলো না। সে তার রামথাপ চালিয়ে যেতে থাকলো। আমি আমার শাড়িটা উঠিয়ে সীমার সামনে আমার পোদ উচিয়ে ধরলাম। সীমা আমার পোদ চাটতে লাগলো। আর আমি আমার দুধের বোটায় চিমটি কাটতে লাগলাম।
প্রায় দেড় ঘন্টা আমাকে আর সীমাকে ননস্টপ থাপানোর পর শিভু আমার পোদে মাল আউট করলো। আমি হাগার স্টাইলে সীমার মুখের উপর বসলাম। তারপর পোদ থেকে মালটা টুপ করে সীমার মুখের ভিতর পড়লো। সীমা সেটার সাথে থুথু মিশিয়ে তা আমার মুখের ভিতর ফেললো। এভাবে আমি একবার সীমার মুখের ভিতর আর সীমা একবার আমার মুখের ভিতর শিভুর মাল দিতে লাগলো। পাচ মিনিট এভাবে খেলার পর সীমা আর আমি দুজনেই শিভুর ফ্যাদা ভাগ করে নিলাম। শিভু আমাদের কান্ড দেখে হাসতে লাগলো। তারপর আমরা দুজনে ওকে বিছানায় ফেলে ওর পোদ উচিয়ে একসাথে ওর পোদ চাটতে লাগলাম। এক মিনিটেই শিভুর বাড়া আবার দাড়িয়ে গেলো। পাচ মিনিট শিভুর পোদ চাটার পর আমি আর সীমা দুজনে মিলে শিভুর বাড়া চুষতে লাগলাম। ডিপ থ্রোট দিতে লাগলাম, শিভুর বিচি চুষতে লাগলাম। শিভুর পোদে আঙ্গুলি করতে লাগলাম। শিভু অস্থির হয়ে উঠলো। আমি আমার জিহ্বা দিয়ে শিভুর পুটকির ভিতর ঢুকে যাচ্ছিলাম। হালকা খানিকটা গুয়ের স্বাদ ও পেলাম। এই অবস্থায় শিভুর বাড়া খিচতে খিচতে এক সময় পর ও আমার আর সীমার চেহারার উপর মাল আউট করলো। আমরা দুজনে একে অপরের চেহারা চেটে পরিস্কার করে দিলাম। এরপর কাপড় ঠিক করে রুমের বাইরে বের হয়ে আসলাম। এরপর আমরা সবাই বাড়ির উদ্দেশ্য রওনা দিলাম। শিভু যখন ড্রাইভ করছিলো আমি আর সীমা পিছনে বসে কিস করছিলাম। শিভু প্রথমে আমাকে বাড়ি ড্রপ করে দিয়ে তারপর সীমাকে বাড়ি ছাড়তে গেলো।
আমি রুমে ঢুকেই নিকোলাসকে মেসেজ দিলাম। সরি আমি একটু সিক ছিলাম। তাই দেখা করতে পারিনি। আমরা কালকে মিট করি।
দুই মিনিট পরই রিপ্লাই আসলো- আই মিসড ইউ বেবি। কোনো প্রবলেম নেই। আমরা কালকে কোথাও ঘুরতে যাই কি বলো?
আমি উত্তর দিলাম- হুম অবশ্যই। তুমি আমাকে যেখানে নিয়ে যেতে চাইবে আমি যাবো।
নিকোলাস বোধ হয় আমার হিনট টা ধরতে পারলো। বলল- ঠিক আছে বেব তাহলে কালকে রাতে আমি তোমাকে তোমার বাসা থেকে পিক করে নিবো। আমরা একসাথে ডিনার করবো। আমরা কি এইটা কে একটা ডেট বলতে পারি?
আমি বললাম- ইয়েস। ওকে বাই।
-     বাই।
আমি ফোনটা রেখে ফ্রেশ হতে গেলাম।
পরের পর্বে জানুন রাতে বাবার সাথে আমার কি হলো।
[+] 3 users Like khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)