Thread Rating:
  • 7 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ইভার যৌনতাময় জীবন ( পর্ব ৮)
#1
কমপ্লিট স্ট্রেঞ্জার

  

বিকালে ঘুম থেকে উঠল ইভা ফোনের নোটিফিকেশনের শব্দে। নাইটক্লাব ইনভাইটেশন। খানিকটা খুশী হয়ে গেল। গত এক সপ্তাহে শুধু কাজ আর কাজ। আজকে একটু মজা করা যাবে। নাইটক্লাব মানেই অনেক হট হট ছেলে। ভেবেই ইভার ভোদা ভিজে যাচ্ছিল আর এক্সাইটেড হয়ে যাচ্ছিল। গত সপ্তাহের আমেরিকান ছেলেটার ধোনের কথা চিন্তা করে একটু হাত মারবে ভেবে বাদ দিল। আজকে এক্সাইটমেন্ট ধরে রাখতে হবে। আগেই হাত মেরে এনার্জি লস করার মানেই হয় না। গত সপ্তাহের রিকি ছিল তার কলিগ, একই অফিসের না, ইভার অফিসের ওভারসীজ শাখার। টিমিডায় এসেছিল অফিস ট্যুরে। ইভাও সুযোগের সদ্ব্যবহার করল। সেক্সের বেলায় ইভা একেবারে মনস্টার। ইভা সেক্স করতে ভালবাসে, সেইসাথে বিভিন্ন রকম সেক্স করতে ইভার আগ্রহ আরো বেশি। ইনভাইটেশন রাত ৮ টায়, এখন বাজে ৫ টা। আর দেরি না করে বেড থেকে উঠে পড়ল। রেডি হতে হবে। আয়নায় নিজেই নিজের বডি চেকআউট করে নিল। মাসখানেক আগে ইভা তার দুধ সার্জারি করিয়েছে। আগে ছিল 34D এখন হয়েছে 34DD। অবশ্য খুব যে বেশি সার্জারি করিয়েছে তা না, আগে সামান্য ঝোলা থাকত আর এখন টাইট হয়ে উঁচু হয়ে থাকে। শুধু একটু লিফটিং জব করানো আর কি। স্প্যানিশ মেয়ে হিসেবে তার পাছা এমনিই বড় এজন্যে পাছায় কোন সার্জারি করে নি। 36 ছিল এখনও 36 ই আছে। ইভা হেঁটে গেলে ছেলেরা কামুক দৃষ্টিতে ইভার দিকে তাকিয়ে থাকে। ইভা এটা বেশ উপভোগ করে। ইভা সবসময় টাইটফিট ড্রেস পড়ে, তাতে দুধ আর পাছা দুটোই ভালভাবে ফোকাসে আসে। খুব বেশি মেকাপ না করে হালকা মেকাপ করল। কি মনে করে লকার থেকে একটা গোল্ডেন বাটপ্লাগ বের করল, এটা বেশ মোটা, গত সপ্তাহে কিনেছে কিন্তু এখনো ব্যবহার করতে পারে নি। ইভা নগ্ন হয়েই ছিল, ডগি পজিশনে গিয়ে পাছার ফুটোয় ভালভাবে সিলিকন লুব লাগিয়ে নিল। বাটপ্লাগেও ভালভাবে লুব লাগালো, এবারে ভরার পালা। প্লাগটা পাছার ফুটোয় সেট করে চাপ দিতে লাগল, আর প্লাগটা ইভার পাছার মধ্যে ঢুকে যেতে লাগল। শেষে পচ করে পুরোটা ঢুকে গেল। প্লাগের শেষে লাল হার্ট শেইপ। পাছার মধ্যে এত মোটা প্লাগ আগে কখনো নেয় নি ইভা, একটু অসুবিধা হলেও ঠিক হয়ে গেল। আলমারি থেকে পার্টি ড্রেস বের করল। একটা রেড থং, শুধু ভোদার যায়গাটায় সামান্য নেটের কাপড়, আর বাকী সূতা। রেড টাইটফিট শর্ট স্কার্ট, নাভির বেশ নিচ থেকে পাছা পর্যন্ত, কিন্তু একটু উপূড় হলেই পাছার সামান্য অংশ দেখা যাবে। ইভার বিশাল পাছার জন্যে ড্রেসটা একদম পারফেক্ট। ইভার নাভি পিয়ার্স করে রেড জুয়েল পড়া। নাভির নিচে ড্রেস পড়ার এটাও একটা কারণ। ইভার দুধ এমনিই বড়, তারপরেও আজকে প্যাডেড পুশআপ ব্রা পড়ল। এটা পড়লে দুধ আরো একসাইজ বড় লাগে। 34DD থেকে 34E হয়ে গেল। ব্রাটাও রেড কালারের। সবার উপরে রেড টিউব টপ। যাস্ট পুরো দুধ ঢাকা। এটাও বেশ টাইটফিট। রেড হাইহিল।

নাইটক্লাবে বেশ ভীড়। ইভা এসে কয়েকটা টাকিলা খেল। অপরিচিত ছেলেমেয়েদের সাথে ড্যান্স করল। কাউন্টারে এসে আরেকটা ককটেল অর্ডার করতেই দেখল এক ছেলে তাকে চেকআউট করছে। গায়ের কালার দেখে ল্যাটিন আমেরিকান মনে হচ্ছে কিন্তু তার হাতের মুভমেন্ট দেখে ইভা নিশ্চিত হয়ে গেল ছেলেটা ইতালিয়ান। ইভা খুশি হয়ে তাকে আরও চেকআউট করার সুযোগ দিল এবং একটি হাসি দিয়ে অন্যদিকে তাকালো। ছেলেটি একটু হেসে ইভার দিকে এগিয়ে এলো।  

\- Hi. I’m John. 

\- Nice to meet you. I’m Eva.

\- You’re looking great in that dress.

\- Thanks. Red is my favorite color.

\- Well, I like black. But I can’t resist when beautiful girls wear red. 

\- Are you Italian?

\- Yes. You’re Spanish I guess. If I’m not wrong. 

\- How did you know? 

\- How did you know I was Italian? 

\- The signature hand gesture while you were talking over the phone.

\- So, I wasn’t the only one noticing you. It’s vice-versa. 

\- You weren’t just noticing me, you were checking me out. How many times did you mentally undress me? 

\- Am I allowed to undress you? I wasn’t expecting that. 

\- Very slick! Now tell me how did you know I was Spanish?

\- Beautiful girls are always Spanish. 

\- Still flirting? So you just took a guess. 

\- No and No.

\- What do you mean? 

\- Not flirting. I’m just doing my duty for a nice young lady. I didn’t take a guess, you were ordering in Spanish. 

\- Did you hear that? 

\- I know the bartender. His name is Javier. 

\- Very resourceful I should say.

\- As you say milady. 

\- And gentleman!

\- Actually this is my club; that’s why I know the bartender.

\- Rich too!

\- Aye aye Captain.

\- Obedient!

\- Yes Master!

\- You’re funny. Please have a seat. 

\- I thought you were never going to ask. 

\- You didn’t answer my queation.

\- Which one?

\- How many times did you mentally undress me?

\- A couple times. Maybe more. Okay you were naked the whole time.

\- And what did you see?

\- 34E and 36?

\- Very close.

\- 34DD, these are padded push-ups. 

\- Sometimes I wish I were padded push-ups. 

\- Ha ha! Very funny.

\- So you were also checking me out. How many times did you mentally undress me?

\- Girls don’t undress boys. That’s a men job. 

\- Feminism? Really? In a nightclub? 

\- I undressed you once mentally and got very disappointed.

\- My God! What happedned? 

\- Things were not satisfactory.

\- You haven’t even seen it yet.

\- What do you think will happen if I see it? 

\- Let’s find out!

ইভা লাস্যময়ী একটা হাসি দিয়ে জনের কোলে বসল। জন আন্ডারওয়্যার ছাড়া প্যান্ট পড়ে ছিল। জনের বাড়াটা আস্তে আস্তে শক্ত হওয়া শুরু করল। ইভাও পাছা দিয়ে জনের বাড়া ঘষতে লাগল। জন ইভার দুধ হাতাচ্ছে আর টিপে দিচ্ছে।

\- Are these natural?

\- Will you leave if the’re plastic? 

\- No! I like big tits and ass. I don’t care whether they’re plastic or not. Just asking.

\- Just lifting job on tits. And I have natural Gran Culo Espanol. 

\- That’s why my Grosso Pene Italiano is getting lost in your Gran Culo Espanol.  

দুজনেই হেসে দিল। কিছুক্ষণ এরকম হাতাহাতি করে উঠে পড়ল। জনের গাড়িতে করে জনের আলিশান বাড়িতে চলে আসল। গাড়ি থেকে নেমেই জন ইভাকে নিয়ে জনের মাস্টার বেডরুমে আসল। এসেই ইভার পাছায় থাপ্পড় মারতে লাগল। ইভাকে ডগি পজিশনে রেখে স্কার্ট উচু করতেই বাটপ্লাগ চোখে পড়ল জনের। তারমানে ইভার পাছাও চোদা যাবে, চিন্তা করেই জনের ধোন আরও খাড়া হয়ে গেল। ইভার স্কার্ট তুলে থংটা সরিয়ে গোলাপী গুদে চেটে দিতে লাগল জন। আর ইভা আরামে উহ আহ করতে লাগল আর হাত দিয়ে ক্লিটোরিস ঘষতে লাগল। ডগি পজিশনে গুদ চেটে এবার ইভাকে সোজা করে শুইয়ে জন গুদে দুইটা আঙ্গুল দিয়ে গুদের রস খেতে লাগলো। ইভার মালে গুদটা ভরে আছে, জন চুকচুক করে চেটে চেটে মালগুলো খেতে লাগল। ইভা এদিক দিয়ে টপ আর ব্রা খুলে নিজে নিজে দুধ টিপতে লাগল। তারপর জনের প্যান্ট খুলে দিতেই জনের বিশাল বড় সাইজের বাড়াটা লাফ দিয়ে বের হয়ে গেল। এতবড় বাড়া ইভা জীবনেও দেখে নি। 

\- Fuck! This is so big! 

\- I present you my Grosso Pene Italiano.

\- 8 Inch?

\- No. 9.

ইভা অবাক হয়ে বিশাল বাড়াটার দিকে তাকিয়ে আছে। কালো, মোটা আর শক্ত বাড়া। সুপার হর্নি হয়ে ইভা বাড়াটা চোষা শুরু করল। এই বাড়ার চোদন খাবে চিন্তা করেই গুদ আরো ভিজে ভিজে উঠতে লাগল। বাড়া চোষা শেষে ইভাকে পুরো ন্যাংটা করে ডগি পজিশনে নিয়ে জন কনডম পড়তে লাগল। ইভা বলল কনডম ছাড়াই চুদতে। জন বেশ খুশি হয়ে ইভার টাইট গুদের মধ্য জনের বিশাল বাড়াটা পচ পচ করে ভরে দিল। ইভা এতবড় বাড়া খেয়ে চিৎকার করে উঠল। তারপরে শুরু হল জনের ঠাপ। ঠাপ ঠাপ করে জন ইভার গুদটা চুদে দিতে লাগল। পাছাটা খামচি দিয়ে ধরে সমানে গুদের মধ্যে বাড়া চালাতে লাগল। পাছার মধ্যে মোটা প্লাগ আর গুদের মধ্যে মোটা বাড়া নিয়ে ইভা আরামে মরেই যাচ্ছিল। সমানে জনের চোদা নিতে নিতে কয়েকবার অর্গাজম হয়ে গেল। পজিশন চেঞ্জ করে কাউগার্ল পজিশনে চোদা খেল অনেক্ক্ষণ। তারপরে মিশনারি পজিশনে শুরু হল সমানে চোদা জন একেবারে মেশিনের মত ইভার গুদের মধ্যে বাড়া চালাচ্ছে। ঠাপ ঠাপ, পচ পচ করে সমানে গুদটা চুদেই যাচ্ছে। চোদাচুদির মধ্যে ইভার ৫-৬ বার অর্গাজম হয়ে গেছে কিন্তু জনের মাল বের হচ্ছে না। আরও কিছুক্ষণ চুদল জন। এবার মনে হয় মাল বের হবে। 

\- Fuck! I’m gonna fucking cum. Where do you want it?

\- Just give me cum. I don’t know. Anywhere. 

\- I wanna cum inside your fucking slutty cunt.

\- Yes! Yes! Fuck! Cum inside my cunt! Cum inside my slutty pussy!

আহ! উহ! ফাক! জন সমানে ইভার গুদ মেরে যাচ্ছে, এবার মাল বের হবে। ইভা মাগীটা গুদের মধ্যে মাল দিতে বলেছে। চুদতে চুদতে জনে ইভাকে চেপে ধরে আহ আহ সাউন্ড করে ইভার গুদের মধ্যে গরম গরম মাল ফেলছে। ইভা সমানে চোদন খেয়ে গুদের মধ্যে মাল ভরে নিচ্ছে মাগীর মত। এরকম চোদা ইভা জীবনেও খায় নি। ক্লান্ত ইভা গুদভর্তি মাল নিয়ে পা ফাঁক করে শুয়ে আছে আর গুদ দিয়ে চুয়ে চুয়ে জনের মাল পড়ছে। কে জানতো এই জনই ইভার জীবনটা একেবারে পালটে দেবে?


চলবে 
এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Paradox78789 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Great start.
Like Reply
#3
(25-03-2024, 10:55 PM)Saj890 Wrote: Great start.

লাইক রেপুটেশন দিয়ে পাশে থাকবেন
Like Reply
#4
হঠাৎ বৃষ্টি

গুদ ভর্তি মাল নিয়ে ইভা পড়ে আছে জনের বেডের উপর। জন পাশেই বার থেকে ড্রিংকস নিয়ে খাচ্ছে। ইভার গুদ দিয়ে জনের সাদা ঘন আঠালো মাল চুয়ে চুয়ে পড়ছে। ভীষণ চোদা খেয়ে ইভা মাগীটা ক্লান্ত হয়ে গেছে। অনেক চোদাচুদি করে ইভা, ৮ ইঞ্চি আফ্রিকান বাড়ার চোদাও খেয়েছে ইভা, ল্যাটিন আমেরিকান ছেলেদের চোদাও খেয়েছে ইভা, কিন্তু জনের মত চোদা কেউ দিতে পারে নি এপর্যন্ত। জনও ভাবছে, তার বিশাল বাড়ার চোদা অনেক মেয়েই নিতে পারে না, কিন্তু ইভা যেভাবে পুরো ধোন নিয়ে চোদা খেল, তা আজ পর্যন্ত কেউ খেতে পারে নি। জনও অবাক। তাহলে মনে হয় ইভাও জনের মত সেক্স মনস্টার।

\- You look great with my cum in your pussy.

\- Fuck you! You fucked my brain out. I cummed at least 6 times. This never happens.

\- I guess my Grosso Pene Italiano can do it’s job.

\- Yes I guess.

\- Normally I don’t get sexy girl like you everyday. So I took the chance of fucking your brain out today.

\- It was a marvelous fuck John. I needed it. My pussy is in pain from your big dick fucking.

ইভাকে একটা ড্রিংকস দিল জন। ইভা উঠে সোফায় গিয়ে বসল। জন পাশে বসে ইভার দুধ হাতাতে লাগল, বোঁটা গুলো টিপতে লাগল। ইভা ড্রিংকস খাচ্ছে আর জনের টেপাটেপি এনজয় করছে। ইভার গুদের মধ্যে এখনো জনের মাল রয়েছে সবটুকু এখনো বের হয়ে ছাড়েনি এর মধ্যেই জনের দুধ টেপা খেয়ে ইভার আবার সেক্স উঠে যাচ্ছে মনে হচ্ছে জন এবার ওকে আবার চুদলেও সে কোনভাবেই মানা করতে পারবে না।

ইভা আসলে মানা করতে চায়ও না গত সাত দিন ধরে অফিসে এত ব্যস্ত সময় কেটেছে যে সাত দিনে ইভা চোদা কেন একবার গুদে হাতও মারতে পারেনি। আজকে জনের চোদা টা অনেক দরকার ছিল প্রেসার রিলিজ করার জন্য। প্রেসার রিলিজ হয়ে গেছে কিন্তু এখনো ইভার গুদের ক্ষুধা মেটেনি। বরং জনের বিশাল ইতালিয়ান ধোনের চোদা খেয়ে ইভার গুদের কামড় যেন আরো বেড়ে গেল। ইভা চোদার সময় বেশি আরাম পেলে সাধারণত প্রচুর গালিগালাজ করে এবং সব অকথ্য ভাষায় গালি দেয়। কিন্তু নাইট ক্লাবের এক স্ট্রেঞ্জারের সাথে চোদাচুদি করার সময় ইভা অনেক কষ্টে তার অকথ্য ভাষার গালিগালাজের ট্রেনটা ব্রেক করে রাখে। কিন্তু জন যেভাবে আগাচ্ছে মনে হচ্ছে সেকেন্ড রাউন্ডে জন যদি ইভাকে চোদে তাহলে ইভা তার আসল রূপ বের করে ফেলবে। জন এদিক দিয়ে ইভার দুধ টিপেই যাচ্ছে আর ওর বোঁটা দুটো চুষেই যাচ্ছে। ইভা আর কন্ট্রোল করতে পারল না। ইভা তার গুদে হাত দিয়ে ঘষতে লাগলো আর আহ উহ করে শব্দ করতে লাগলো আরামের চোটে। ইভা এইবার আর কন্ট্রোল না করতে পেরে গালিগালাজ শুরু করলো জনকে। “এই শালা হারামজাদা কুত্তার বাচ্চা। চুতমারানি! খালি দুধ খাচ্ছিস কেন? এত সুন্দর একটা গুদ তোর সামনে পড়ে আছে। চুদতে মন চায় না? নাকি একবার মাল আউট করে তোর সব শেষ হয়ে গেছে? চোদ হারামজাদা! তোর ইতালিয়ান দানব বাড়াটা দিয়ে আমার গুদটা চুদে দে! একদম চুদে চুদে খাল করে দে খানকির ছেলে”। জন ইভার এরকম কথার জন্য একদমই প্রস্তুত ছিল না। ইভার গালিগালাজ শুনে জনের বাড়াটা একদম শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। মনে হচ্ছে মাগীটাকে এখনই ফেলে সমানে ঠাপ দিতে হবে। ঠাপ দিয়ে মাগীটার গুদের মধ্যে আবারো মাল ভর্তি করে দিতে হবে। জন এবার ইভার গলা চেপে ধরে ইভার ঠোঁটে চুমু দিচ্ছে। আর বলছে, “বেশ্যা মাগি! একবার চোদা খেয়ে তোর গুদের কামড় কমেনি? গুদটা ঠান্ডা হয়নি? এত বড় বাড়া কোনদিন দেখেছিস নাকি এত বড় বাড়ার চোদা কোন দিন খেয়েছিস? খানকি মাগী! বেশ্যা মাগী! তোকে এখন এমন চোদা দিব সারা জীবন এই চোদা মনে রাখবি বেশ্যা মাগী। এদিকে আয়”। বলেই জন ইভা কে নিয়ে বেডের উপর উল্টো করে শুইয়ে দিল। ইভা তার হাত দিয়ে বিশাল পুটকি দুটো ফাঁক করে রেখেছে। পুটকির ফুটো দিয়ে এখনো ইভার বাটপ্লাগ টা দেখা যাচ্ছে। জন ভাবছে এবার পুটকি মারবে নাকি গুদ মারবে। ইভা আবার চিৎকার দিয়ে উঠলো, “শালা হারামজাদা! চুদিস না কেন? চোদ! গুদটা চুদে দে! চুদে দে! বাড়াটা নিয়ে গুদের মধ্যে ভরে দে! ভরে দিয়ে পচাৎ পচাৎ করে চোদ! চোদ! চোদ”!

জন আর দেরি না করে এবার গুদের ভিতরে পিছন থেকে একদম বাড়াটা বিচি পর্যন্ত ঠেলে ভরে দিল। বাড়াটা ঢুকতেই ইভা আরামে চিৎকার দিয়ে উঠলো আর গালি দেওয়া শুরু করল, “এবার হচ্ছে। শালা খানকির ছেলে। চোদ! চোদ! জোরে জোরে ঠাপ দিয়ে দিয়ে, জোরে জোরে বাড়ি দিয়ে দিয়ে চোদ”! জন বলছে, “বেশ্যা মাগি! খানকিমাগী! তোর গুদে এত কামড় কেন মাগী”? জন এই পজিশনেই প্রায় দশ মিনিট ধরে রামঠাপ দিল। তারপরে ইভাকে ডগি পজিশনে নিয়ে গুদের ভিতরে বাড়াটা ভরে দিয়ে আবার চোদন দেওয়া শুরু করল। জন ইভার গুদের ভিতরে বাড়া দিয়ে সমানে ঠাপ দিচ্ছে আর ইভার বিশাল পুটকিটার উপরে জোরে জোরে থাপ্পড় মারছে। ইভা আরামের চোটে আহ আহ করে সাউন্ড করছে আর জনের ঠাপ খাচ্ছে। এভাবে চুদে চুদে জন ইভা কে মিশনারি পজিশনে নিয়ে গেল। পজিশনে যাবার সাথে সাথেই জন এক সেকেন্ডও দেরি না করে ইভার গুদের মধ্যে বাড়াটা পচাৎ করে ঢুকিয়ে দিল। ঢুকানোর সাথে সাথেই জন বাড়াটা একদম বিচি পর্যন্ত ঢোকানো আর মাথা পর্যন্ত বের করা শুরু করল। জন বাড়াটা ইভা মাগির গুদের মধ্যে বিচি পর্যন্ত ঢোকাচ্ছে আর একদম মাথা পর্যন্ত বের করছে। এভাবে জন ইভাকে পুরো ৯ ইঞ্চি বাড়ার ৯ ইঞ্চি ঠাপ দিচ্ছে।

চুদতে চুদতে জন ইভাকে কোলে নিয়ে ফেলল। কোলে নিয়ে ইভাকে চুদে দিচ্ছে জন। তারপর জন ইভাকে কোল থেকে নামিয়ে দেয়ালের সাথে হেলান দিয়ে দাঁড় করালো। তারপর ইভার একটা পা জনের কাঁধে তুলে দিল। ইভা প্রতিদিন এক্সারসাইজ করে দেখে ইভার বডিটা অনেক ফ্লেক্সিবল এজন্য সহজেই একটা পা জনের কাঁধে তুলে দিতে পারল। তারপর জন ইভার গুদের মধ্যে বাড়াটা ভরে দিল। ভরে দিয়ে চোদা দিতে থাকলো ঠাপ ঠাপ পচ পচ পচাৎ পচাৎ করে। ইভা মাগীটা চোদা খাচ্ছে আর জনকে বলছে, “দে হারামজাদা! দে! চোদ বাড়াটা দিয়ে। জোরে জোরে চোদ কুত্তার বাচ্চা! চোদ! জোরে জোরে বাড়াটা দিয়ে আমার গুদটা চুদে চুদে গুদের ভিতরে মাল দিয়ে ভরে দে! চোদ! আরো দে! আরো দে! জোরে জোরে মার”। জন বলছে, “দিব, এখনই মাল দিব মাগি। তোর গুদের কামড় অনেক বেশি হয়ে গেছে। এখনই মাল দিয়ে তোর গুদটা ঠান্ডা করে দেব”। এই বলে আরো জোরে জোরে গুদের ভেতরে ঠাপ দেওয়া শুরু করলো জন। এভাবে ইভার গুদের মধ্যে ঠাপ দিতে দিতে জন আবারো একগাদা সাদা, ঘন আর আঠালো মাল ঢেলে দিল। ইভা মাল নিয়ে আর দাঁড়িয়ে থাকতে পারছে না। ওখানেই মেঝের উপরে শুয়ে পড়ল। পা দুটো ফাঁক করে ইভা শুয়ে আছে আর ইভার ভোদা দিয়ে গড়িয়ে গড়িয়ে জনের মাল পড়ছে। ইভা পরপর দুই রাউন্ড ঠাপ খেয়ে বলছে,

\- Fucking Twice? Seriously?

\- I don’t get sex monster like you everyday. I can fuck you right now again if you want.

\- What are you alien?

\- I’m Italian. And this is my Grosso Pene Italiano.

\- It’s awesome.

\- Your pussy is also awesome. Most girls can’t take my full 9 inch. But you could.

\- I think I won’t like other dicks anymore.

\- You’re welcome anytime. My Grosso Pene Italiano will always be erect for you.

বলেই দুজনে হাসতে হাসতে গড়াগড়ি খেল। জন জিজ্ঞেস করল,

\- I noticed a buttplug inside your ass. Do you always wear plug?

\- Not always.

\- Plug was nice.

\- That’s why my pussy was so tight.

\- Do you do anal?

\- Sometimes.

\- How big cock did you take inside your ass?

\- 7 Inch.

\- Any plan on 9 inch?

\- I don’t know. Didn’t know there were 9 inch dicks walking around until today.

মতলব বুঝে গেল ইভা। জন কুত্তাটা ওর পাছা মারতে চায়। জনও বুঝে গেল ইভা মাগীটা পাছা মারা খেতে চায়। ইভাকে যতটা সেক্স মনস্টার ভেবেছিল জন, ইভা তার চেয়েও বড় সেক্স মনস্টার। জন ইভার টসটসে ভোদার মধ্যে দুটা আঙ্গুল ভরে দিল। ভরে দিয়ে হাত মেরে দিচ্ছে। ইভাও জনের নরম বাড়াটা ধরে হাত মেরে দিচ্ছে। ইভার হাত মারার স্টাইল টা জনের বেশ পছন্দ হয়েছে। কেমন স্লো মোশনে হাত মারতে মারতে আস্তে আস্তে স্পীড বাড়ায়। জনের ধোন নিমেষেই আবার খাড়া হয়ে গেল। জনও ইভার গুদের মধ্যে আঙ্গুল চালাচ্ছে। পচ পচ পচ শব্দ হচ্ছে ভিজে গুদের মধ্যে থেকে। কিছুক্ষণ জন ইভার ভোদা নিয়ে খেলা করল। ইভাও জনের ধোন হাত মেরে খাড়া করে দিল। কিন্তু ইভা এখন চোদা খাবে না, জনকে পাগল বানিয়ে তারপরে চুদবে। ইভার পাছা মারা এত সহজ না, মনে মনে ভাবল ইভা। ড্রিংকস এর গ্লাসটা রেখে ইভা উঠে গিয়ে হোম থিয়েটারে সেক্সি গান ছাড়ল। ন্যাংটা ইভা পাছার মধ্যে প্লাগ পড়ে দুধ পাছা দুলিয়ে ল্যাটিন নাচ দিতে লাগল। সুন্দর করে ইভার সেক্সি পাছাটা দুলিয়ে দুলিয়ে জনকে ড্যান্স দেখাচ্ছে আর সিডিউস করছে। দুধ দুটো নাচিয়ে নাচিয়ে নাচছে ইভা। জন ওর ধোনটা হাতের মুঠোয় নিয়ে হাত মেরে মজা নিচ্ছে আর ইভার নাচ দেখছে। এমনিতেই ইভার পাছা মারার জন্যে জন পাগল হয়ে ছিল, তারমধ্যে এরকম সেক্সি নাচ দেখে আরো পাগল হয়ে যাচ্ছে। ইভা নেচেই যাচ্ছে আর ড্রিংকস করছে। নাচতে নাচতেই ইভা ৫-৬ পেগ খেয়ে ফেলেছে। চোদা খাওয়ার কোন নামগন্ধও দেখাচ্ছে না ইভা। জনও নিজে থেকে এগিয়ে যাচ্ছে না, ইভার সেক্সি নাচ দেখতে জনের ভালোই লাগছে। নাচুক আরো, এরকম ফোরপ্লে করে চুদলে ধোনে আর গুদে বেশি জুস আসে, ভাবল জন। ইভা তার বিশাল পাছাটা দুলিয়ে দুলিয়ে নেচে যাচ্ছে, আর পাছা ফাঁক করে হার্ট শেইপের প্লাগ দেখাচ্ছে। পাছার ফুটোয় জ্বলজ্বল করছে প্লাগটা। জন সমানে হাত মারছে তার ধোনে। সিচুয়েশন এখন ইভার কন্ট্রোলে, ইভা ঠিক করে ফেলেছে জনকে তার পাছা মারতে দেবে না। প্রথম বারেই ইভা কাউকে তার পাছা চুদতে দেয় না, এ পর্যন্ত কাউকেই দেয় নি, যত বড় ধোনই হোক না কেন, আর যত লং টাইম ধরেই চুদতে পারুক না কেন। জনও এর ব্যতিক্রম নয়। জন যদি ইভার সাথে আ্যানাল করতেই চায় তাহলে জনকে আবার আসতে হবে। নাচতে নাচতে ইভা হঠাৎ জনের সামনে এসে হাঁটু গেড়ে বসল। জন কিছু বোঝার আগেই ইভা জনের বাড়াটা মুখে পুরে নিল আর সমানে চুষতে লাগল। - উহ! আহ! এমন চোষা কোথায় শিখলে? ইভা কোন উত্তর না দিয়ে চুষেই যাচ্ছে, চুষেই যাচ্ছে আর জনের বিচি দুটো নিয়ে খেলছে। এভাবে চলতে থাকলে জনের মাল যেকোন মুহূর্তে বের হয়ে যাবে। জন ইভার চুলের মুঠি ধরে সরানোর চেষ্টা করতে থাকল। ইভাও জোর করে জনের ধোন ক্রমাগত চুষেই যাচ্ছে।

\- তোর মাল তো দুইবার নিলাম। এখন তোর বাড়ার মাল খাব। মাল দে। মাল দে শালা হারামজাদা। আমার মুখের মধ্যে মাল ভরে দে।

ইভা চোষা আর হাত মারার স্পীড বাড়িয়ে দিল। জন আর বেশিক্ষণ টিকতে পারল না। ইভার মুখের মধ্যেই ধোন থেকে মাল ছিটিয়ে দিল। আর ইভা মাগীটাও মালগুলো সব চেটেপুটে খেয়ে ফেলল। জন কিছুক্ষণ ব্ল্যাকআউট হয়ে রইল। এমন ভাবে বাড়া চুষে তার মাল কেউ আগে বের করতে পারে নি। তাও আবার দুই রাউন্ড চোদাচুদির পর। জন অবাক হয়ে ইভার দিকে তাকিয়ে আছে।

\- ওকে জন। আজকে তাহলে উঠি? কি বলো?

\- হু!

ইভা উঠে জনের মালগুলো মুছে ড্রেস পড়ে বেরিয়ে গেল। জন হতবাক হয়ে সেখানেই নরম বাড়া নিয়ে পড়ে থাকল।

চলবে
এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Paradox78789 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#5
দাদা সুন্দর হচ্ছে

আগের গল্পটার আপডেট দিলে ভালো হতো
Like Reply
#6
 দুর্দান্তভাবে ভাবে এগিয়ে চলেছে  clps চালিয়ে যান  

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#7
khub sundor hoyeche dada eivabei chaliye jan like repu diye pase achi
Like Reply
#8
সেক্সি কপ



খুব সকালে ইভা উঠল, ফোনের এ্যালার্ম শুনে। ইভা যত রাত ধরেই পার্টি করুক না কেন, সকাল সকাল ওঠা ইভার অনেক পুরনো অভ্যেস। ৬টা বাজে ইভার ফোনে। টিমিডা সিটি মাত্র জেগে উঠতে শুরু করেছে, বাইরে এখনো গাড়ির আওয়াজ পাওয়া যাচ্ছে না। টিমিডা আসলে বেশ আমুদে শহর, এবং ওপেন মাইন্ডেড শহর। বিশ্বের যেকোন প্রান্ত থেকে মানুষ এখানে শুধু আনন্দই করতে আসে, এবং কেউ হতাশ হয়ে ফেরৎ যায় না। এ শহর ইপিল্যান্ডের একটি স্বতন্ত্র শহর। ইপিল্যান্ডের শাসনের আওতাধীন থাকলেও টিমিডা নিজের ধাঁচেই চলে। ইপিল্যান্ড প্রশাসন কখনো টিমিডার ব্যাপারে নাক গলাতে আসে না। কারণ, ইপিল্যান্ড চলছেই টিমিডার আয়ে। প্রতিবছর ইপিল্যান্ডের বাজেটের ৭০% টিমিডা সিটির অবদান। এজন্যে টিমিডায় রয়েছে তাদের নিজস্ব সিস্টেম, শুধু প্রশাসন ছাড়া আর সবকিছুই টিমিডার নিজস্ব। পুলিশ, কারখানা, ক্লাব সব টিমিডা নিজে নিয়ন্ত্রন করে। টিমিডার প্রধান আয়ের উৎস ট্যুরিস্ট, ক্লাব, নাইটক্লাব এবং পর্ণ। বলাই বাহুল্য এসব ক্লাব, নাইটক্লাব কখনো বন্ধ হয় না। শুধু সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ব্রেক। তারপরে আবার চলতে থাকে তাদের কাজকর্ম। ডে-ক্লাব বলে কিছু ক্লাব আছে, খুবই অল্প পরিমাণে। টিমিডার পর্ণ ইন্ডাস্ট্রি বিশ্বের সবচে বড় পর্ণ ইন্ডাস্ট্রি। খোদ আমেরিকার ইন্ডাস্ট্রিকেও হার মানিয়েছে গত বছর। ইদানীং আমেরিকার কিছু পর্ণমেকার টিমিডায় এসে ঘাঁটি গাড়তে চেয়েছিল, কিন্তু তাদের আর টিকতে দেয়া হয় নি। আমেরিকানদের সবাই ঘৃণা করে টিমিডাবাসী। এজন্যে এখানে আমেরিকান ট্যুরিস্ট বাদে, কোন জায়গায়ই আমেরিকান তেমন চোখে পড়ে না। ইভা নগ্ন হয়ে ঘুমাতে পছন্দ করে না। কিন্তু যা পড়ে ঘুমায় সেটাকে প্রায় নগ্নই বলা যায়। স্বচ্ছ সাদা কাপড়ের টপস, আর স্বচ্ছ সাদা কাপড়ের শর্ট স্কার্ট। ইভা উঠে সকালের এক্সারসাইজ ড্রেস পড়ে ফেলল, টাইট লেগিংস, পাছার মধ্যে সেলাই, যাতে পাছার শেইপ ভালভাবে বোঝা যায়, তার নিচে স্পোর্টস পেন্টি, আর স্পোর্টস ব্রা। ইভা বাসা থেকে বের হয়ে দৌড়াতে গেল। প্রতিদিনের সকালের রুটিন। ইভা কাজ করে এক পর্ণমেকারের সেক্রেটারি হিসেবে। ইভা কখনো কোন পর্ণমুভিতে এ্যাক্ট করে নি, তবে তার বস তাকে অফার দিয়েছিল। ইভার কিছু নিজস্ব রুলস আছে, যেগুলো ইভা কখনো ব্রেক করে না। পর্ণমুভিতে এ্যাক্ট না করা তাদের মধ্যে একটি। ইভার বস অনেক প্রফেশনাল, নাহলে ইভার মত এমন একটা সেক্সি মেয়ে পেয়ে এখনো চোদার চেষ্টা করে নি তার বস স্টিফেন। ইভার বেতন অনেক বেশি, বেশি বেতনের চাকরি করেও ইভার লাইফস্টাইল আর সাধারণ মানুষের মতই। ইভা যেখানে থাকে সেখানে আশেপাশে অফিসের ক্লার্ক, পুলিশদের বাসা। তার মধ্যে ইভাই একমাত্র যার স্ট্যাটাস অন্য কারো সাথে মেলে না। ইভার সাধারণ একটা বাড়ি হলেই চলে, কিন্তু গাড়ি, ড্রেস, ড্রিংকস আর সেক্স টয়ের ব্যাপারে ইভা অনেক সেনসিটিভ। এসব জায়গায় ইভা অনেক খরচ করে। মনে হতে পারে যে, ইভা এসবের পিছনে সব খরচ করে বাড়ির পিছনে খরচ করতে পারে না। আসলে, এসবের পিছনে অনেক খরচ করেও ইভার হাতে প্রচুর টাকা থাকে। ইভার কাজ হচ্ছে স্টিফেনকে তার কাজ শিডিউল করতে সাহায্য করা। স্টিফেনের সারাদিনের কাজ, শ্যুটিং, ইন্টারভিউ এসব শিডিউল মেলানো। সকালের এক্সারসাইজ করে ইভা বাসায় ফিরল। বাসায় এসে অনেক্ষণ ধরে গোসল করল। ইভার বাসায় ৫ জন কাজের লোক আছে। ২ জন মেয়ে আর ৩ জন ছেলে। মেয়ে দুটোর কাজ হচ্ছে ইভার ড্রেস আর খাবার রেডি করা। একটা ছেলে থাকে বাসার সিকিউরিটিতে। আর দুজনের কাজ হচ্ছে ইভাকে মজা দেওয়া আর মাঝমধ্যে তার সাথে সেক্স করা। ৫ জন কাজের লোক নিজেদের মাঝে যখন যাকে ইচ্ছা তাকেই চুদতে পারে। ইভার বাসায় এটা এ্যালাউড; ইভার বাসা হচ্ছে ফ্রি সেক্স জোন। ইভা ব্রেকফাস্ট করে অফিসে যাওয়ার জন্যে রেডি হচ্ছে। আজকের ড্রেস, কালো টাইট স্কার্ট, নিচে কালো থং। উপরে ফোমের সাদা কালারের পুশআপ ব্রা, আর সাদা শার্ট। শার্ট টা স্কার্টের সাথে ইন করে পড়ল। কালো স্টকিংস আর কালো হাইহিল। একেবারে কর্পোরেট ড্রেসাপ। ৮ টায় গাড়ি নিয়ে বের হল। মাঝে মধ্যে ইভার ড্রাইভার চালায়, মাঝে মধ্যে ইভা নিজেই চালায়। আজকে ইভা নিজেই চালিয়ে নিয়ে যাচ্ছে। অফিসে গিয়ে ইভা নিজের রুমে বসল। বিশাল বড় অফিস ইভার, স্টিফেনের পাশেই ইভার অফিস। স্টিফেনের অফিসে যাওয়ার জন্যে মধ্যে একটা দরজা আছে। ইভার বিশাল সেক্রেটারিয়েট টেবিল, রিভল্ভিং চেয়ার, পাশে একটা লাউঞ্জ সোফা। ইভা প্রতিদিন ঠিক ৮:৪৫ এ অফিসে আসে। স্টিফেন আসে ৯ টায়। ইভা স্টিফেনের জন্যে অফিসের মেইন গেইটে রিসিভ করার জন্যে দাঁড়িয়ে থাকে। স্টিফেন তার কালো লিমোজিনে আসল। সাথে দুটো সেক্সি মেয়ে। এরা স্টিফেনের সেক্স টয়। স্টিফেনের সেক্স টয় ১ মাস পর পর চেঞ্জ হয়, ইভাই টয় ম্যানেজ করে দেয়। এই টয়গুলোর মেয়াদ আর ৭ দিন আছে। নতুন টয় খুঁজতে হবে, ইভা মনে মনে নোট নিল। - হ্যালো ইভা। বলেই ইভার পাছা দুটো খামচি দিয়ে ধরে একটা লিপকিস দিল স্টিফেন। আর পাছায় একটা ঠাস করে থাপ্পর দিল। যে কেউ দেখে ভাবতে পারে যে, তারা আড়ালে চোদাচুদি করে। কিন্তু না, স্টিফেন প্রতিদিন সকালে অফিসে এসেই ইভাকে এভাবে গ্রিটিংস দেয়। ব্যাস, ঐ পর্যন্তই। পাছা খামচি দিয়ে লিপকিস আর পাছায় একটা থাপ্পর ছাড়া তাদের মধ্যে আর কোন সম্পর্ক নেই। এটা স্টিফেন আর ইভা খুব ভালভাবে মেনে চলে। - হ্যালো স্টিফেন। স্টিফেন টয় দুটোকে নিয়ে তার অফিসের দিকে যাচ্ছে। ইভা যাচ্ছে পিছন পিছন। অফিসে ঢুকে টয় দুটো স্টিফেনের দুদিকে বসল। আর ইভা আজকের দিনের কাজ স্টিফেনকে ব্রিফ করতে থাকল। - স্টিফেন, আজকে একটা শ্যুটিং আছে। নরমাল সিন, জাস্ট পুসি সেক্স। আমাদের নতুন মুভির একটা সিন। সিন রেডি করা আছে, আমি খোঁজ নিয়েছি। তুমি গেলেই কাজ শুরু করা যাবে। শ্যুটিং এর পরে কিছু ফটোশ্যুট আছে, তুমি ইচ্ছা হলে থাকতে পার, না ইচ্ছা হলে নেই, আমাদের ডিওপিই করে নিতে পারবে। আজকের কাজের শিডিউল এটাই। যাস্ট একটা শ্যুটিং। আর ফটোশ্যুট। - ঠিক আছে। আজকে তো কাজ অনেক কম। আমি ১ ঘন্টা পরে আসছি। তুমি বলে দাও আমাকে যেন নেক্সট ১ ঘন্টা কেউ ডিস্টার্ব না করে। - ওকে স্টিফেন। ইভা স্টিফেনের দরজা লাগিয়ে চলে এলো। স্টিফেন এখন টয় দুটকে চুদবে। শ্যুটিং এ যাবার আগে স্টিফেন সবসময় চোদাচুদি করে যায়, তাহলে নাকি শ্যুটিং এ অনেক আইডিয়া পাওয়া যায়। ইভা অফিসে এসে রিল্যাক্স করে বসল। পাশের রুম থেকে চোদাচুদির আওয়াজ আসছে। স্টিফেনের এবারের টয়গুলো জাপানিজ। চোদা খাওয়ার সময় প্রচুর সাউন্ড করে। হঠাৎ ইভাকে ইন্টারকমে ডাকল স্টিফেন। ইভা স্টিফেনের রুমে ঢুকল। - ইভা। আহ আহ ফাক! শিট! ভিডিও কর। ইভা ক্যামেরা নিয়ে স্টিফেনের চোদাচুদির ভিডিও করতে লাগল। স্টিফেনের স্বাভাবিক মাপের ৬ ইঞ্চি ধোন দিয়ে একটা টয়কে ডগি পজিশনে নিয়ে ঠাপ দিচ্ছে। আরেকটা টয় সামনে পা ফাঁক করে আছে, ডগি পজিশনে চোদা খাওয়া টয়টা ভোদা চেটে দিচ্ছে। এভাবে কিছুক্ষণ চোদাচুদি করে স্টিফেন টয় দুটোর মুখের উপরে মাল ছিটিয়ে দিল। - ওকে ইভা। চল শ্যুটিং এ যাই। বলেই স্টিফেন তার আন্ডারওয়্যার পড়ে ফেলল। স্টিফেন সবসময় আন্ডারওয়্যার পড়েই শ্যুটিং করে। শ্যুটিং স্পটে গেল দুজন। আজকের শ্যুটিং ইনডোরে। মাঝে মধ্যে আউটডোরেও হয়, তবে স্টিফেনের ফ্যানের ভীড়ে স্টিফেন আজকাল ইনডোরেই বেশি শ্যুটিং করে। আজকের সিন খুবই নরমাল। জাস্ট প্লেইন পুসি সেক্স। ফোরপ্লে পার্ট আগের দিনই করা ছিল, আজকে শুধু সেক্স পার্ট টা রাখা ছিল। আজকের সেক্স পার্ট টা শেষ হলেই মুভি এডিটিং টিমের কাছে চলে যাবে। দুজন রেডি হয়েই ছিল, এ্যাকশন বলতেই তারা স্ক্রিপ্ট অনুযায়ী চোদাচুদি শুরু করে দিল। অনেক রাফ চোদাচুদি চলছে ক্যামেরার সামনে। এ্যাক্টর দুজনই অনেক ফেমাস, অ্যাওয়ার্ড পাওয়া দুজনই। ঠাপ ঠাপ করে চোদাচুদি চলছে ইভার সামনেই, ইভার গুদ ভিজে উঠছে। চোদাচুদির বেলায় ইভা একেবারে ১০০% হর্নি। কাউকে চুদতে দেখলেই ইভা একেবারে হর্নি হয়ে ওঠে। প্রায় ৩০ মিনিট পরে মাল বের হল। আগে থেকেই বলা ছিল মাল বাইরে দিতে হবে। মাল পড়ল মাঝেতে। এবার হচ্ছে আসল খেলা। একটা সিরিঞ্জে করে মালের মত দেখতে সাদা জেল নিয়ে এ্যাক্টরের গুদের মধ্যে ভরে দেয়া হল, তারপরে ধোনটা গুদের মধ্যে ভরা হল। তারপরে দুজন অভিনয় করতে থাকল যে তারা বেশ চোদাচুদি করছে। চুদতে চদতে মাল দিয়ে দিচ্ছে গুদের মধ্যে। ধোন বের করতেই দেখল গুদের মধ্যে থেকে সাদা সাদা মাল পড়ছে। পর্ণের প্রতিটা মুভমেন্টই হচ্ছে ধোঁকা। মানুষজন ভাববে তারা আসলেই গুদের মধ্যে মাল দেয়। কিন্তু আসলে না। ৯০% শ্যুটিং এই এভাবেই Creampie (গুদের মধ্যে মাল দেওয়া) দেখানো হয়। বাকী হাই বাজেটের মুভিতে আসল সিন দেখানো হয়। মানে আসল creampie দেখানো হয়। তবে আসল সিল করতে গেলে অনেক বাজেটের দরকার হয়। হাই বাজেটের ফিল্ম শ্যুটিং সাধারণত বছরে একটা-দুটা করা হয়। বাকীগুলো এভাবেই করা হয়। শ্যুটিং শেষ হল। আজকের দিনে স্টিফেনের কাজ শেষ। ইভারও কাজ বলা যায় শেষ। স্টিফেন ইভাকে বলল, - ইভা, আজকে তুমি চাইলে চলে যেতে পার। আজকে আর কোন কাজ নেই। আমিও আজকে চলে যাচ্ছি। পিউ আর মিউ কে নিয়ে একটু ঘুরতে বের হব। - ওকে স্টিফেন, তাহলে আজকে যাই। পিউ আর মিউ হচ্ছে স্টিফেনের বর্তমান সেক্স টয়। ইভা ভেবে রেখেছে পরের বারের সেক্স টয় স্প্যানিশ প্লাস সাইজের দুটোকে নেবে। বিভিন্ন সাইটে এড দেওয়া হয়েছে। অনেকেই আগ্রহ দেখাচ্ছে তারমধ্যে দুটোকে পছন্দ হয়েছে ইভার। স্পট থেকে ইভা চলে এল। গাড়িতে উঠে চিন্তা করছে কোথায় যাবে। একবার ভাবল বিচে যাবে, পরে আবার ভাবল জনের বাসায় যাবে। জনের কথা চিন্তা হতেই ইভার গুদে রস এসে যাচ্ছে। ভয়ানক! জনের চিন্তা ইভা মাথা থেকে ফেলে দিল। অনেক ভেবেচিন্তে ইভা একটা ডে-ক্লাবের দিকে গাড়ি চালাতে শুরু করল। কিন্তু গিয়ে দেখল ক্লাবটা বন্ধ। শেষমেষ বাসার দিকেই রওয়ানা দিল। বাসায় ঢোকার সময় দেখল সেক্সি পুলিশ জ্যাক স্লিপিং গাউন পড়ে বারান্দায় দাঁড়িয়ে আছে। নিচে কিছু পড়ে নি তাই নিচ থেকে ইভা উপরে তাকাতেই জ্যাকের ঝুলে থাকা নরম ধোন দেখতে পেল।

\- Hello Jack.

\- Hi Eva.

\- Skipping office today?

\- Night shift today.

\- You’re home early today.

\- Took the half day off.

\- I see.

\- Nice view by the way.

বলেই ইভা চোখ টিপল। জ্যাক বুঝে নিল যে ইভা তার ধোন দেখে ফেলেছে। জ্যাক হাসল।

\- Actually the view from my bedroom is majestic. Wanna check out?

\- You know Jack, I am a nature lover.

পর্ণ শুটিং, জনের চিন্তা, জ্যাকের ধোন সব মিলিয়ে ইভার গুদ রসে ভর্তি হয়ে ছিল। এখন ইভার দরকার শক্ত চোদা। জ্যাকের চোদার গল্প শুনেছে ইভা কিন্তু কখনো জ্যাককে চোদা হয় নি। ইভা জ্যাকের বাসায় ঢুকল।

\- Hey Sexy neighbour!

\- Hello Sexy Cop!

দুজন পাশাপাশি বসে কফি খাচ্ছে। জ্যাকের স্লিপিং গাউনের সামনের ফাকা দিয়ে ধোনের মাথা বের হয়ে আছে। ইভা সেদিকেই তাকিয়ে আছে।

\- How’s the view Eva?

\- Meh! It’s sleeping. Can be a good sleeping beauty.

\- It needs a kiss of a princess to wake up.

ইভা জ্যাকের ধোন হাতে নিল। কালো আফ্রিকান ধোন। একেবারে ক্লিন শেভড। ধোন হাতে নিয়ে হাত মেরে মেরে ধোন টা খাড়া করে দিচ্ছে। জনও ইভার দুধ টিপে দিচ্ছে, কিন্তু পুশাপ ব্রায়ের জন্যে টিপে আরাম পাচ্ছে না। ইভা শার্ট আর ব্রা খুলে ফেলল। ব্রা খুলতেই লাফ দিয়ে দুধ দুটো বের হয়ে পরল। ইভার দুধ আসলেই অনেক সুন্দর। গোল গোল উঁচু, বোঁটাগুলো বেশ বড় আর গাড় বাদামী কালারের। আর নরম তুলতুলে। সার্জারি করে অনেকের দুধ শক্ত হয়ে যায় ইভারটা মোটেই শক্ত হয় নি।

\- How do you roam around with these huge tits?

ইভাও জ্যাকের ৭ ইঞ্চি বাড়াটা খপ করে চেপে ধরে বলল,

\- The way you roam around with this BBC inside your pant!

\- Do you like it?

\- Absolutely.

\- Your one is a decent BBC.

জ্যাকের বাড়াটা অন্য আফ্রিকানদের মত ৮-৯ ইঞ্চি না হলেও বেশ মোটা আর বেশ শক্ত। ইভা জ্যাকের সামনে বসে বাড়াটা মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগল। আর এদিকে ইভার বড় বড় দুধ দুটো মজা করে টিপতে লাগল জ্যাক। টিপে টিপে আর থাপ্পর দিয়ে দিয়ে দুধ দুটোকে নিয়ে খেলছে জ্যাক, আর এদিকে হাত মেরে, চুষে চুষে ললিপপ খাচ্ছে ইভা। মধ্যে মধ্যে বিচি দুটো নিয়েও খেলছে। ইভাকে নিয়ে বেডে শুইয়ে দিল। দুধ এতক্ষণ টিপেছে জ্যাক। এখন খাবার পালা। দুধ দুটো নিয়ে টিপে দিচ্ছে আর চুষে দিচ্ছে। আরামের চোটে ইভা আহ উহ শব্দ করছে আর স্কার্টের ভিতরে হাত দিয়ে গুদ হাতাচ্ছে। দুধ খেয়ে জ্যাক ইভার সেক্সি বডিটা চুমু দিয়ে দিয়ে নিচে নামছে টাইট স্কার্টটা খোলার ঝামেলায় না গিয়ে উচু করে পেটের কাছে ভাঁজ করে রাখল। থং টা না খুলে এক পাশে সরিয়ে ইভার ক্লিন শেভ করা গোলাপী গুদে জিহবা দিয়ে চাটা শুরু করল। গুদটা আঙুল দিয়ে ফাঁক করে ধরে চেটে চেটে গুদের মাল খাচ্ছে জ্যাক। নোনতা নোনতা মাল একেবারে নেশার মত লাগছে জ্যাকের কাছে। গুদের মধ্যে একটা আঙুল ভরে দিল জ্যাক। উফ! করে উঠল ইভা। আরামে ইভার চোখ বন্ধ হয়ে যাচ্ছে। গুদের মধ্যে আঙুল চালাচ্ছে আর গুদটা চেটে-চুষে দিচ্ছে জ্যাক। বেশ কিছুক্ষণ চেটেপুটে গুদ খাওয়ার পরে জ্যাক উঠে দাঁড়াল তার খাড়া ধোন নিয়ে। ধোন দিয়েও অনেক জুস বের হচ্ছে জ্যাকের। - কনডম?

\- নাহ! ন্যাংটা ধোনের চোদন লাগবে আমার এখন। বড় কালো বাড়াটা ভরে দিয়ে চোদ।

জ্যাক হালকা হাত মেরে ধোনটা রেডি করল। ইভার বাকী কাপড় খুলে ন্যাংটা করে দিল। ধোনের মাথায় অনেক জুস জমা হয়ে আছে। তাই দিয়ে ইভার গুদের উপরে ধোন দিয়ে মাসাজ করে দিচ্ছে। মাসাজ খেয়ে ইভা প্রায় পাগলের মত হয়ে যাচ্ছে। ইভাকে প্রায় অর্গাজম পয়েন্টে নিয়ে গিয়েই জ্যাক তার কালো মোটা বড় বাড়াটা ইভার গুদে পচাৎ করে ভরে দিল। গুদের মধ্যে কালো বাড়াটা পচ পচ করে একদম গোড়া পর্যন্ত ভরে গেল। ধোন ভরে নিয়েই একেবারে অর্গাজম হয়ে গেল। জ্যাক ধোন ভরে দিয়ে ভাবছে এ এলাকার সবচেয়ে সেক্সি মাগিটা গুদ ফাঁক করে তার বাড়া নিয়ে চোদন খাবার জন্যে পড়ে আছে। অনেকদিন ধরেই জ্যাকের ইভাকে চোদার অনেক ইচ্ছা। কিন্তু সময় মেলে না দেখে চোদাও হয়ে ওঠে নি। আজকে একেবারে শখ মিটিয়ে চুদে নেবে। বাড়া ভরে দিয়েই শুরু হল জ্যাকের চোদা। ঠাপ ঠাপ পচ পচ পচাৎ পচাৎ করে সমানে ইভার গুদের মধ্যে ধোন চালাচ্ছে জ্যাক। কালো বাড়াটা ইভার গরম গুদের মধ্যে ঢুকছে আর বের হচ্ছে। ধাক্কা দিয়ে দিয়ে সমানে চুদে যাচ্ছে ইভাকে। আর ইভা আরামে চোদন খাচ্ছে।

\- ঠাপা। আরো জোরে ঠাপা। চোদ। চুদে দে ভোদাটা। আরো চোদ। চোদ। জোরে দে। জোরে দে।

\- তোর গুদে এত সেক্স? এত মোটা বাড়ার ঠাপ খাবার পরেও শখ মিটছে না? নে চোদন খা। আহ! নে মাগী চোদন খা। কালো বাড়ার ঠাপ খা। ইভার হঠাৎ মনে হল সে জ্যাকের না, জনের চোদা খাচ্ছে। হঠাৎ জ্যাক তার সামনে জন হয়ে গেল। জনের বিশাল ৯ ইঞ্চি বাড়ার ঠাপ সে ভুলতে পারছে না। ইভার সেক্স হঠাৎ উধাও হয়ে গেল। তার হঠাৎ কি হল?? তার কেন খালি জনের কথা মনে পড়ছে? জনের ৯ ইঞ্চি বাড়ার চোদন সে কেন ভুলতে পারছে না? ইভার কখনো এমন হয় নি। তবে গতকাল থেকে ইভার কি হল?? ইভা স্পষ্ট দেখতে পাচ্ছে জন তার বিশাল বাড়াটা ইভার গুদে ভরছে। ইভার গুদ দিয়ে জনের বিশাল বাড়া ঢুকছে আর বের হচ্ছে। না না! এটা তো জন না, এটা তো জ্যাকের আফ্রিকান বাড়া। এরকম হচ্ছে কেন ইভার??

\- ইয়েস জ্যাক, চোদ। চুদে চুদে গুদটা ফাটিয়ে দে। চোদ। আরো জোরে দে, জোরে দে। আবার জনের চেহারা ভেসে উঠল ইভার সামনে। জন বলছে, - জ্যাকের নাম কেন নিচ্ছ? চোদন তো দিচ্ছি আমি! হা হা হা!!! ইভা কিছুই বুঝতে পারছে না কি হচ্ছে। খালি চোদা খাচ্ছে এটা জানে। ইভা চোখ বন্ধ করে ফেলল।

\- মাল কোথায় দেব? মাল কোথায় দেব? জ্যাকের কথায় ইভার হুঁশ ফিরল। আরে! ইভা তো মিশনারি পজিশনে চোদা খাচ্ছিল। ডগিতে গেল কখন?

\- মাল কই দেব? এই মাগী মাল কোথায় দেব?

\- পাছার ফুটোয় দে। পাছার ফুটোয় মাল দে। মাল দে। আয়ায়াহ! ইভা তাড়াতাড়ি হুঁশ ফিরিয়ে আনল। ডগি পজিশনে ইভার বড় পাছাটা ফাঁক করে ধরে আছে। পাছার ফুটো দেখা যাচ্ছে ইভার, জ্যাক তার ধোনটা নিয়ে সমানে হাত মারছে, হাত মারতে মারতে জ্যাক সাদা সাদা ঘন মাল ইভার পাছার ফুটোয় ঢেলে দিচ্ছে। ইভা জ্যাকের গরম গরম মালের ফিল নিচ্ছে। মাল গড়িয়ে গড়িয়ে পড়ছে ইভার পাছা থেকে। মাল দিয়ে জ্যাক পাশে শুয়ে পড়ল। ইভা কনফিউজড হয়ে পাছা ফাঁক করে ধরেই আছে। ইভাও উলটা হয়ে জ্যাকের পাশে শুয়ে পড়ল। ইভা জানেও না ইভার মাথায় জন ঢুকে।গেছে, আর জন কখনোই ইভার মাথা থেকে বের হবে না। জ্যাকের কথায় ইভার সম্বিৎ ফিরল।

\- That was great. Best fuck.

\- Your BBC was good. Needed a good fuck.

\- You can come around anytime. My doors are always open for you.

\- Will do. See you. Bye.

বলেই ইভা ন্যাংটা হয়েই চলে যাচ্ছে দেখে জ্যাক পিছন থেকে ডাকল।

\- Your Dress?

\- Keep it. Your prize.

বলেই ইভা ন্যাংটা হয়েই জ্যাকের বাসা থেকে বের হয়ে নিজের বাসায় ঢুকে পড়ল।

এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Paradox78789 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#9
wow ajker porbo tao khub sundor hoyeche eivabei chalay jaan
Like Reply
#10
অধোগামী


ইভার মাথা থেকে জনের চিন্তা যাচ্ছেই না। জ্যাকের কালো বাড়ার চোদন খেয়েও জনের চিন্তায় তার গুদটা ভিজে উঠছে। কিছুতেই জনকে মাথা থেকে বের করতে পারছে না। ইভার পাছা আর ভোদায় এখনো জ্যাকের মাল লেগে আছে, আসার সময় কতজনে তাকে ন্যাংটা দেখে কে জানে। ইভা ওর ছেলে সার্ভেন্ট দুইজনকে ডাকল। দুইজনই বেশ স্বাস্থ্যবান আর হট। দুইজনকে সাথে সাথে কাপড় খুলে ফেলতে বলল। ওরা সাথে সাথে কাপড় খুলে ফেলল। ইভা তো নগ্নই ছিল। ওরা কাপড় খুলতেই ইভা ওদেরকে ডাবল পেনেট্রেশন দিতে বলল। সার্ভেন্ট দুইজনের একজন সোফায় বসল। ওদের নরম বাড়ার দিকে তাকিয়ে ইভা তাড়াতাড়ি করে ওদের দুইজনের বাড়া দুইহাতে নিয়ে সমানে হাত মেরে দিতে লাগল। সাথে সাথেই ৭ ইঞ্চি বাড়া দুটো বড় হয়ে গেল। সোফায় বসা সার্ভেন্টের খাড়া বাড়ার উপরে ইভা তার রসে ভেজা টসটসে গুদটা নিয়ে বসে পড়ল। পকাৎ করে গুদের মধ্যে বাড়াটা ভরে গেল। ইভা একটু কাউগার্ল করে চুদে দিল খানিক্ষন। আরেকটা সার্ভেন্ট পিছন থেকে এসে ইভার বড় পুটকিটা ফাঁক করে ধরে পুটকির ফুটোয় বাড়া সেট করে চাপ দিচ্ছে। ইভা তার পুটকির ফুটোটা ছেড়ে দিয়েছে। আস্তে আস্তে দুটো বাড়াই ইভার দুই ফুটোয় হারিয়ে গেল। দুই বাড়ার চোদন খেতে খেতে ইভা আহ আহ করে চিৎকার করছে। চোখ বন্ধ করে ডাবল পেনেট্রেশন খেতে লাগল মাগীটা। একেবারে পর্ণের খানকি মাগীদের মত করে চোদন নিচ্ছে গুদে আর পাছায়। হঠাৎ দেখে ইভা জনের ধোন চুদছে। দেখেই ইভা চমকে উঠল। পিছনে তাকিয়ে দেখে জন ওর পুটকি মারছে পিছন থেকে। এটা কিভাবে সম্ভব? দুইজন জন ওকে ডিপি দিচ্ছে। ইভা ওর গুদ আর পাছা থেকে বাড়া বের করে ফেলল। বাড়া বের করার পরে দেখে সার্ভেন্ট দুইজন কনফিউজ হয়ে ইভার দিকে তাকিয়ে আছে। ইভা দৌড়ে বাথরুমে ঢুকল। ওর নিঃশ্বাস ঘন হয়ে আসছে। কিছুতেই বুঝতে পারছে না, প্রত্যেকবার সেক্সের সময় জনকে কেন দেখছে? ইভা বাথরুমের ক্যাবিনেট থেকে ক্যানাবিসের কৌটাটা বের করে একটা সিগারেট বানাল। ক্যানাবিস টানছে আর সামনে খানিকটা কোকেন রেখে নাক দিয়ে টেনে নিল। কোকেন আর ক্যানাবিস ইভাকে শান্ত করল। ক্যানাবিস টা শেষ করে ইভা একটা ভাইব্রেটর ডিলডো নিয়ে গুদে ভরে দিয়ে ম্যাক্স ভাইব্রেট মোডে দিল। গুদে মেশিনটা ভরে নিয়ে বাথটাবে পা ফাঁক করে শুয়ে পড়ল। বাথটাবে আস্তে আস্তে পানি ভরে উপচে পড়ছে। সেদিকে ইভার কোন খেয়াল নেই। পা দুটো ফাঁক করে গুদের মধ্যে ডিলডো ভরে দিয়ে সুখ নিচ্ছে। একমাত্র এই ডিলডোই পারে এখন তার মাথা জনমুক্ত করতে। বাথটাবের পানি বন্ধ করে দিল ইভা। এতো পানির অপচয় করে লাভ নেই। টিমিডায় পানির দাম অনেক বেশি। ডিলডোটা ভরে দিয়ে ইভা ওর দুধটা টিপছে আর বোঁটা ধরে টানছে। এভাবে কতক্ষণ পার হয়েছে ইভার খেয়াল নেই। ডিলডোর ব্যাটারী শেষ হয়ে যাওয়ায় ইভার হুঁশ ফিরল। বাথটাবে পানি না থাকলে বোঝা যেত ইভার গুদ দিয়ে মালের বন্যা বয়ে গেছে। গোসল সেরে ইভা বেডরুমে গিয়ে শুয়ে পড়ল।

চলবে

এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Paradox78789 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#11
Nice update.
[+] 1 user Likes Saj890's post
Like Reply
#12
অসাধারণ চালিয়ে যাও horseride
[Image: Media-231006-011546.gif] 
The way to get started is to quit talking and begin doing.
=================================""ধন্যবাদ""
উত্তেজনা সয় না রিবুট/পরবর্তী আপডেট– ১০/০৪/২০২৪ ~My blog link~

Like Reply
#13
এনলাইটেন্ড


পরদিন অ্যালার্মের শব্দে ইভার ঘুম ভাঙ্গল। ঘুম থেকে উঠে প্রচন্ড মাথাব্যথা নিয়ে ইভা বসে আছে বিছানায়। গতরাতের অসমাপ্ত সেক্স, ক্যানাবিস, কোকেনের ইফেক্ট এখনো যায় নি। ঘড়িতে ৬ টা বাজে। ইভার মর্নিং ওয়ার্কআউটের সময়। আজকে আর কিছু করতে ইচ্ছা করছে না। জনের চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলা যাচ্ছে না। আজকে অফিসে যাবে না বলে ঠিক করল। এইচআরের কাছে একটা ছোট ইমেইল করে দিল আজকের দিনটা অফ নেবার জন্যে। ২ মিনিটের মধ্যে কনফার্মেশন চলে আসল। ইভা এই বছরে একদিনও ছুটি নেয় নি। আজই প্রথম। আরও কিছুক্ষন ঝিম মেরে বিছানায় বসে থাকল। একটা সার্ভেন্ট মেয়ে ইভাকে প্রোটিন শেক দিতে আসল। ইভা নগ্ন হয়েই বিছানায় বসে ছিল। সার্ভেন্টটা ইভার দিকে তাকিয়ে আছে। ইভার লোভনীয় ফিগারের দিকে ছেলে মেয়ে সবাই তাকিয়ে থাকে। ইভা যদিও বাইসেক্সুয়াল না, তবুও মাঝে মধ্যে অনেক ড্রাংক থাকলে সেক্স পার্টিতে মেয়েদের সাথে মজা করে। সার্ভেন্ট মেয়েটার গায়ে ট্রান্সপারেন্ট হাফ রোব। সামনের দিকটা কাটা, ফিতা দিয়ে বাঁধা, নিচে কিছু নেই। মেয়েটার ফিগার স্পষ্ট দেখা যাচ্ছে। আর ইভা তো নগ্নই। ইভাও মেয়েটার দিকে তাকিয়ে আছে। মেয়েটার সবকিছু ন্যাচারাল। মাঝারি সাইজের দুধ, শেভ করা গুদ আর উঁচু পাছা। মেয়েটা সম্ভবত ইতালিয়ান। ইতালিয়ান মেয়েদের ফিগার সবসময়ই বেস্ট। ইভা প্রোটিন শেকটা ফিরিয়ে দিয়ে মেয়েটাকে কাছে আসতে বলল। বেডের পাশের সোফায় বসতে বলল। বাধ্য মেয়ের মত মেয়েটা সোফায় বসল।

\- where you from?

\- Italy

\- Italy where?

\- Corleone

\- I went there once. It was great. Girls from Corleone are sexy and beautiful.

\- you’re also very beautiful

\- what did you say?

\- sorry! I just told you that you’re beautiful

\- lose the robe bitch, get naked

\- I’m sorry. I shouldn’t have said anything.

\- lose the fucking robe you fucking bitch

ইভার গলায় এমন কিছু ছিল যা শুনে মেয়েটা বেশ ভয় পেল। মেয়েটা সোফায় বসে রোব খুলে নগ্ন হয়ে গেল। ইভা মেয়েটাকে গুদে হাত মারতে বলল। মেয়েটা যন্ত্রের মত গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে গুদ মারতে লাগল। ইভা এক দৃষ্টিতে তাকিয়ে আছে। মেয়েটা প্রথমে অর্ডার পেয়ে গুদ মারা শুরু করলেও একটু পরে মজা পেয়ে গেল। একটা আঙ্গুলের যায়গায় দুইটা আঙ্গুল ঢুকিয়ে গুদের মধ্যে পচপচ করে হাত মারছে। মেয়েটা মজা করে রসালো গুদে দুটো আঙ্গুল দিয়ে গুদ মারছে আর আহ আহ সাউন্ড করছে। ইভা মেয়েটার গুদ মারা দেখছে আর নিজেও একটু একটু হর্ণি হয়ে যাচ্ছে। কিন্তু এখন ইভার লেসবিয়ান সেক্সের ইচ্ছা নেই দেখে বেডে বসেই মর্নিং শো উপভোগ করছে। হঠাৎ দেখে মেয়েটার সামনে জন বসা। মেয়েটা পা ফাঁক করে আছে আর জন মেয়েটা ভোদা চেটে দিচ্ছে। মাগীটা জনের চাটা খেয়ে মজা করে চিৎকার করছে আর এক হাত দিয়ে নিজের দুধ টিপছে। ইভা অবাক হয়ে জনের গুদ চাটা দেখছে। জন সমানে মাগীটার গুদ চেটে দিচ্ছে আর দুইটা আঙ্গুল দিয়ে গুদ মেরে দিচ্ছে। এখানে জন কোত্থেকে আসল? জন ইভার বাসায় কিভাবে ঢুকল? ইভা লাফ দিয়ে উঠে গিয়ে মাগীটার কাছে গেল। গিয়ে দেখে জন নেই। মাগীটা একা একাই গুদ মারছে আর চিৎকার করছে। ইভা মেয়েটার চুল টেনে ধরে সোফা থেকে উঠালো। মেয়েটা সম্ভবত অর্গাজমের খুব কাছাকাছি ছিল, এরকম কিছুর জন্যে সে মোটেও প্রস্তুত ছিল না। ওই অর্ধেক অর্গাজমের মাথায়ই ইভা মেয়েটাকে চুল টেনে ঘার ধাক্কা দিয়ে তার রুম থেকে বের করে দিল। ইভার মনে হচ্ছে তার মাথাটা ফেটে যাচ্ছে। জন তার মাথায় স্থায়ীভাবে ঢুকে গেছে। কিছুতেই বের হচ্ছে না। ইভা ক্যাবিনেট খুলে কোকেন বের করল। নাক দিয়ে এক শট কোকেন নিল। কোকেন নিয়ে কয়েক মিনিট পড়ে থাকল মেঝেতে। ঠিক হচ্ছে না। ইভার আরো কোকেন লাগবে। ইভা বেল টিপে একটা সার্ভেন্টকে ডাকল। একটা স্ক্যান্ডিনেভিয়ান সার্ভেন্ট আসল। অন্য সময় হলে ইভা ওকে দিয়ে ভাইকিং স্টাইলে চুদিয়ে নিত। কিন্তু এখন ইভার চোদনের ক্ষুধা নেই। ইভার দরকার কোকেন। ন্যাংটা ইভা মেঝেতে ডগি স্টাইলে পুটকি ফাঁক করে পড়ে আছে।

\- put one shot cocaine in my ass!! Hurry up you worthless piece of north shit

সার্ভেন্টটা জলদি করে এক শট কোকেন ইভার ফাঁক করা পুটকির মধ্যে চালিয়ে দিল। কোকেন নেওয়ার সাথে সাথে ইভার সারা শরীর কেঁপে উঠলো। সারভেন্টটা কোকেন দিয়েই রুম থেকে চলে গেল। ইভা পাছার মধ্যে কোকেন নিয়ে মেঝের উপরেই ভোদা ফাঁক করে শুয়ে আছে। আর আস্তে আস্তে ইভার মাথা পরিষ্কার হয়ে যাচ্ছে। ইভার চোখের সামনে ভেসে উঠছে তার কি করতে হবে। আস্তে আস্তে সব পরিষ্কার হয়ে আসছে। আর আস্তে আস্তে সব অন্ধকার হয়ে আসছে। ইভা এক হাত দুধে আরেক হাত গুদে দিয়ে হালকা মাসাজ করতে করতে আবারো গভীর ঘুমে তলিয়ে গেল।


এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Paradox78789 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#14
(31-03-2024, 07:04 PM)FreeGuy@5757 Wrote: অসাধারণ চালিয়ে যাও horseride

Thank you vai amar ei chotto lekhoker golpo porar jonno
Like Reply
#15
(29-03-2024, 10:32 AM)Saj890 Wrote: Nice update.

Thank you
Like Reply
#16
osthir ekta update hoyese vai sei chaliye jan
Like Reply
#17
(31-03-2024, 09:15 PM)বয়স্ক মহিলা প্রেমী Wrote: Thank you vai amar ei chotto lekhoker golpo porar jonno

হা হা হা আমি নিজে কোন বড় লেখক না
[Image: Media-231006-011546.gif] 
The way to get started is to quit talking and begin doing.
=================================""ধন্যবাদ""
উত্তেজনা সয় না রিবুট/পরবর্তী আপডেট– ১০/০৪/২০২৪ ~My blog link~

Like Reply
#18
(31-03-2024, 09:34 PM)FreeGuy@5757 Wrote: হা হা হা আমি নিজে কোন বড় লেখক না

আর বইলেন না ভাই আপনার গল্পটা পরেই বুঝা যায় কতো ভালো আপনি লেখেন
Like Reply
#19
(31-03-2024, 10:38 PM)বয়স্ক মহিলা প্রেমী Wrote: আর বইলেন না ভাই আপনার গল্পটা পরেই বুঝা যায় কতো ভালো আপনি লেখেন

ধন্যবাদ ভাই,তবে আমি মনে করি আমার থেকে তোমার লেখার হাত অনেক ভালো।তাছাড়া আমার লেখালেখি করার অভ‍্যাস নেই।জাস্ট মজা করার জন্যে লিখি। Big Grin
[Image: Media-231006-011546.gif] 
The way to get started is to quit talking and begin doing.
=================================""ধন্যবাদ""
উত্তেজনা সয় না রিবুট/পরবর্তী আপডেট– ১০/০৪/২০২৪ ~My blog link~

Like Reply
#20
(31-03-2024, 10:49 PM)FreeGuy@5757 Wrote: ধন্যবাদ ভাই,তবে আমি মনে করি আমার থেকে তোমার লেখার হাত অনেক ভালো।তাছাড়া আমার লেখালেখি করার অভ‍্যাস নেই।জাস্ট মজা করার জন্যে লিখি। Big Grin

ধণ্যবাদ ভাই আপনি যে এটা ভেবেছেন
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)