Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy বন্ধুকে বউ উপহার
#1
Heart 
বন্ধুকে বউ উপহার 
পর্ব - ১
     "ধুর বাল! দ্য লাইফ হ্যাজ গণ টু হেল!" কথাগুলো জ্যাক ওরফে জ্যাকসন সাইমন। জ্যাক ড্রিংক করে বুঁদ হয়ে আছে। ওর মনে অনেক কষ্ট। হতাশ ও। ওর সঙ্গে রয়েছে পিট ওরফে পিটার মঙ্ক। এখন রাত্রি দশটা বেজে সতের মিনিট। ওরা এখন ড্রিংক করছে সাউথ ফ্লোরিডার একটা পাবে, নাম "Pub 52", যা সাউথ মিয়ামি'তে অবস্থিত। আসলে ফ্লোরিডা আমেরিকার একটা উপদ্বীপ স্টেট, যার তিনদিকই জলবেষ্টিত। তিনদিকে সমুদ্র থাকায় এখানকার আবহাওয়া মনোরম হলেও সমুদ্র উপকুল অঞ্চলে সামুদ্রিক ঝড়, টর্নেডো, সুনামি লেগেই থাকে। তবে মৎস্য ব্যবসায় এই স্টেটটি অর্থনৈতিকভাবে অন্যান্য স্টেট-এর তুলনায় অনেক বেশি সমৃদ্ধ।
    "কি সমস্যা?" পিট জিজ্ঞেস করল। কিন্তু জ্যাক নিরুত্তর রইলো আর ড্রিংক চালিয়ে গেলো। জ্যাকের উদাসীনতা দেখে পিট আর ঘাটালোনা। "মাই লাইফ ইস স্পয়েল্ড। আই এ্যাম ফিনিসড। "মাই ড্রিমস উইল রিমেন আনফুলফিলড।"কিছুক্ষন পর নেশার ঘোরে কাঁদতে কাঁদতে জ্যাক বলল কথাগুলো।
      "ব্যাটা ঝেড়ে কাশ। পেটের মধ্যে সমস্যা আটকে রাখলে পেট ফুলে মরবি। আমাকে বললে তোর মন হালকা হবে। হয়তো তোর সমস্যার সমাধানও করতে পারি।" উত্তরে পিটার কথাগুলো বলল।
     জ্যাক আক্ষেপ করে বলল, "না পিট, তুই আমার সমস্যার সমাধান করতে পারবি না।"
"চেষ্টাতো করতে পারি " পিটার উত্তর দিল। পিট আরও বলল, "তোর উপর আমার অনেক ঋণ। আমি ছেলেবেলায় কুঁয়োয় পড়ে গিয়েছিলাম, আর তু্ই আমাকে বাঁচিয়েছিলি, তখনতো আমরা বন্ধুও ছিলাম না। সেদিন তু্ই না থাকলে আমি আজ হয়তো বেঁচে থাকতাম না। আমার বাবার কার এক্সিডেন্ট হয়েছিল, সেদিন তু্ই তোর গাড়িতে করে নিয়ে বাবাকে হাসপাতালে নিয়ে এডমিট করিয়েছিলি। ইভেন আমার চাকরি হচ্ছিলো না, তুই তোদের অফিসে আমাকে চাকরি দিয়েছিস।"
     "ছাড়না ওসব কথা।" জ্যাক বলল।
     "না এসব কথা আমি ছাড়তে পারিনা। যদি ছাড়ি তবে আমার বিবেক আমাকে অকৃতজ্ঞ বলবে।" পিট বলল।
     "আরে, আমি শুধু চাকরি দিয়েছি। আমাদের অনেকগুলো অফিস, কাউকে না কাউকে চাকরি দিতেই হত। তাছাড়া ম্যানেজারের পোস্টটা তুই নিজের যোগ্যতায় ও দক্ষতায় অর্জন করেছিস।" জ্যাক বলল কথাগুলো। 
     উত্তরে পিট বলে,"আমি গডের পরে যদি কারও নাম নিই, সেটা তুই। তুই আমার ফ্রেন্ড, ফিলোজোফার এন্ড গাইড, আমার ফেরেস্তা তুই। "
    "তুই একটু বেশিই বলছিস, আমায় একটু বেশিই ভালোবাসিস।" জ্যাক বলল।
     "একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে। তুই যদি ছেলে না হয়ে মেয়ে হতিস, তবে তোকেই বিয়ে করতাম। তোর জন্য আমি সব কিছু করতে পারি, নিজের জীবনটাও দিতে পারি। তুই শুধু বলে দেখ।" পিট বলল।
     "আরে না না, তোর জীবনটা এখন আর তোর একার না, ওটা এখন তোর বউ এলেক্সারও। তুই চলে গেলে তার কি হবে?" জ্যাক বলল।
     "কেন তুই আছিস? আমি জানি আমার কিছু হলে তুই আমার ফ্যামিলিকে একা ছেড়ে দিবিনা। তু্ই আমার বেস্ট ফ্রেন্ড ", পিটারের উত্তর।
      "ধুর, বর আর বন্ধু কি এক?" জ্যাকের ছোট্ট জবাব।
     "এখন বল তোর কি সমস্যা। নাহলে এখুনি তোর গাঁড় মারবো।" পিটার মজা করে বলল।
      "ইস, যদি আমি ওটা পারতাম।" মনে মনে জ্যাক বলল।
      "তু্ই বলবি সমস্যাটা, নাকি?" পিটার ঝাঁঝিয়ে ওঠে।


(জ্যাকের সমস্যা কি আন্দাজ করুন। পিটার কি সমাধান দেবে, কমেন্টে জানাতে পারেন। সমাধান জানতে পর্ব ২ এর জন্য অপেক্ষা করুন। অনেকগুলো গল্প লেখা চলছে। চাকরি ও সংসার বাঁচিয়ে হাতে সময় খুব অল্প থাকে। তাই আপডেট দেরিতে আসে। কিন্ত সব গল্পই আসবে এবং সম্পূর্ণরূপে আসবে।)






[+] 1 user Likes Sexpeare's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যলদি নিয়ে আসুন ।
Like Reply
#3
Heart 
বন্ধুকে বউ উপহার
পর্ব - ২
      "আচ্ছা পিট, তোর বউ এলেক্সা তোকে খুব ভালোবাসে?" জ্যাক জিজ্ঞেস করল।
      "এতে আর জিজ্ঞেস করার কি আছে? এলেক্সা আমাকে খুব ভালোবাসে " পিটারের উত্তর।
      "তোরা রাতে প্রতিদিন সেক্স করিস? " আবার জিজ্ঞেস করল জ্যাক।
      "হ্যাঁ প্রায় প্রতিদিন। এলেক্সা সেক্স করতে খুব ভালোবাসে। যদি একদিন সেক্স না করি তাহলে ও খুব রাগ করে। কেন তোর বউ তোর সাথে সেক্স করেনা?" পিটার জিজ্ঞেস করল।
     " ওর নিজের থেকে কোন সেক্স করার ইচ্ছেই থাকে না। ও সেক্সটা এনজয়ই করেনা, শুধু তাড়া দেয় তাড়াতাড়ি মাল  ফেলো। তাহলে যেন রেহাই পায়। কত স্বপ্ন দেখেছিলাম স্কুল লাইফে যে এমন একটা সুন্দরী মেয়েকে বিয়ে করবো যে আমার সাথে এক থেকে ৬৯ সব রকম পজিশনে সেক্স করবে। কিন্তু সব স্বপ্নই অপূর্ণ থেকে গেলো।" জ্যাক আক্ষেপ করল।
     " কি বলিস? তোর বউ তোর সাথে কোন আসনে সেক্স করে না? তোদেরতো দুটো বাচ্চাও আছে। " পিটার জানতে চায়।
      " হ্যাঁ জেনি তাই বলে, এখন আমাদের দুটো বাচ্চা আছে। ওদের ভবিষ্যৎ আছে। সব সময় সেক্স সেক্স করোনা। ওরা ঘুমিয়ে গেলে, তারপর ওসব হবে।" জ্যাক জানায়।
     " তাহলে তো ঠিকই আছে, অসুবিধা কোথায়?" পিটার জানতে চায়।
     " ধুর তুই বুঝছিস না। সেক্সের সময় ও খুবই নিস্পৃহ থাকে। ওর কোন আগ্রহই থাকেনা। যেন শুধু কর্তব্যের খাতিরে আমার সঙ্গে সেক্স করে। তাও শুধু একটাই আসনে। ও শুধু শুয়ে পড়ে থাকে, আর আমি ওর ওপরে ওঠে, ওর গুদে মাল ফেলে যেন ওকে অব্যাহতি দিই।" যাক একনাগাড়ে কথাগুলো বলে যায়।
     " কেন সেক্সের আগে তোরা সৃঙ্গার করিস না। তুই ওকে কিস করিস না, ও তোকে কিস করে না। " পিটার জানতে চায়।
     " ধুর বাল, তোকে আর কি বলছি! কিস টিস কিছুই করে না, আর করতেও দেয় না। কত স্বপ্ন ছিল, বউয়ের টুস টুসে ঠোঁট দুটো কমলালেবুর কোয়ার মত চুষে চুষে খাব। ওকে কিস করে পাগল করে দেব। আমি অফিসে যাব, আর জেনি আমার জন্য অপেক্ষা করবে সারাদিন। আমি অফিস থেকে ফিরে এলেই ও আমার বুকের উপর ঝাঁপিয়ে পড়বে, আমাকে কিস করে পাগল করে তুলবে। ছুটির দিনে সারাদিন আমরা সেক্স নিয়ে খেলা করব। ও সব সময় চাইবে যেন আমি ওর সাথে সেক্স করি। সুযোগ পেলে ও আমার বাঁড়াটা  নিয়ে খেলা করবে, ওটাকে ললিপপ এর মত চুষবে। ততক্ষণ চুষবে, যতক্ষণ পর্যন্ত না আমার মাল বেরিয়ে গিয়ে ওর মুখ ভর্তি করে দেয়। ও সবটাই তৃপ্তিভরে ক্রিমের মতো গিলে খাবে। আর আমি ওর গুদে আমার জিভ দিয়ে চেটে চেটে ওকে এতো পাগল করে তুলবো যে ও নিজেকে ধরে রাখতে পারবেনা। ও আমার মুখের মধ্যেই ওর সব কামধারা ঢেলে দেবে, আর আমি তৃপ্তিতে তা পান করবো। আমরা প্রতিদিন নতুন নতুন ভাবে সেক্স করব। যেন আমাদের প্রেম হবে অফুরন্ত। নিজেরা প্রতিদিন নতুন নতুন ভাবে নিজেদের আবিষ্কার করব। সে এক অনাবিল সুখের সাগরে আমরা ভেসে যাব। কিন্তু কোথায় কি? সবই ব্যর্থ। " জ্যাক কথাগুলো দুঃখ করতে করতে বলল।
     " কি বলিস? তোর এরকম স্বপ্ন? কই আগে তো বলিস নি কখনো?" পিটার জিজ্ঞেস করে।
       " না মানে, বলতে পারিস, একচুয়ালি  স্বপ্নগুলো তোর কাছ থেকে আমি চুরি করেছি?" জ্যাক বলল।
      " তার মানে, বুঝলাম না। " পিটার বলল।
      " মানে আমরা যখন ইউনিভার্সিটিতে পড়তাম, ক্যালিফোর্নিয়ার এক পাবে আমরা যখন ড্রিঙ্ক করছিলাম, তুই মদের ঘোরে মাতাল হয়ে এই স্বপ্নগুলোই বলেছিলি। প্রথমে আমি খুব অবাক হয়েছিলাম, কিন্তু পরে যখন ভাবতে লাগলাম, ধীরে ধীরে তোর স্বপ্নগুলোই একদিন আমারও স্বপ্ন হয়ে উঠলো। " জ্যাক বলল কথাগুলো।
      জ্যাক এবার জিজ্ঞেস করল, " পিটার,তোর বউকে নিয়ে সব স্বপ্নগুলো কি পূরণ হয়েছে? তোর বউ কি তোর বাঁড়া চুষে দেয়? তুই কি যখন তখন তোর বউয়ের সঙ্গে সেক্স করিস? মানে তু্ই বলেছিলি,তুই তোর বউয়ের সঙ্গে কখনো বাথরুমে সেক্স করবি, আবার কখনো কিচেনে। "
      " হ্যাঁ জ্যাক, আমার সব স্বপ্ন পূরণ হয়েছে। আমার বউ খুব লক্ষ্মী। ওর মত বউ পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। বলতে পারিস আমার বাঁড়া নিয়েই ও ঘুম থেকে উঠে আবার আমার বাঁড়া নিয়েই ও ঘুমোতে  যায়। "
[+] 3 users Like Sexpeare's post
Like Reply
#4
দারুন একটা গল্প
Like Reply
#5
শালীর অগাধ ভালোবাসা - গল্পে অনেকটাই আপডেট দেওয়া আছে। পাঠক বন্ধুরা পড়ে আসতে পারেন।
Like Reply
#6
Pls update
Like Reply
#7
Heart 
বন্ধুকে বউ উপহার 
পর্ব - ৩
    "কি বলিস? কিছুই বুঝছিনা। " জ্যাক জানতে চায়।
    "আসলে আমরা দুজনেই পাগল প্রেমী। সকালে ব্রেকফাস্টএ প্রতিদিন ব্রেডের সাথে এলেক্সার ক্রিম চাই, আর সেই ক্রিম আমার "। পিটার বলল।
     "তোর ক্রিম মানে?" জ্যাক জিজ্ঞাসে।
     "রোজ সকালে ও আমার বাঁড়া চুষে চুষে আমাকে পাগল করে দেয়। আমার ঘন বীর্য ওর খুব প্রিয়। আমার বাঁড়া চুষে বীর্য বের করে ব্রেড আর কুকি দিয়ে ওর রোজ খাওয়া চাই। আমি মাঝে মাঝে জিজ্ঞেস করি এতো পাগলামি কেন করে ও। আর ও বলে যে আমাকে খুব ভালোবাসে। রাতে নাকি বাঁড়া চুষে ক্ষীর না খেলে ওর ঘুমই আসেনা।" পিটার বলল কথাগুলো।
    "তুই সত্যিই ভাগ্যবান। সুন্দরী বউ পেয়েছিস। এখন আরও সুন্দরী হয়েছে। তার ওপর তোকে এত ভালবাসে।" জ্যাক বলল।
     "এলেক্সা বলে স্পার্ম নাকি খুবই উপাদেয়। এতে প্রোটিন, ম্যাগনেসিয়াম আরও অনেক খনিজ ও পুষ্টিজ উপাদান আছে। আমার স্পার্ম নাকি আরও উপাদেয়। যার ফলে ও আরও সুন্দরী স্লিম ও মোহনীয় হয়ে উঠেছে।" পিটার বলে।
     "তার মানে তোর বউ রোজ সকালে আর রাতে দুবার করে বাঁড়া চুষে দেয়। আর আমার সাত বছর বিয়ে হয়েছে। দুটো বাচ্চা হয়েছে। অথচ আমার বউ আমার বাঁড়া চোষা তো দূরের কথা, একটু ভালো করে দেখেওনি। এখন বুঝি বেশি টাকা থাকলেই কেউ সুখী হয়না, সুখী হতে গেলে বাড়িতে সুন্দরী, হট, সেক্সি বউ থাকতে হবে, যে খুব ভালোবাসবে,আর খুব আদর করবে, সেক্স করবে। পিটার সত্যিই তুই খুব লাকি, তোকে রোজ দুবার ব্লোজব দেয়। বুঝলি, আমার খুব ইচ্ছে হয় আমি নিজে তোদের সেক্স করা সামনাসামনি বসে দেখি।" জ্যাক হতাশ হয়ে বলল কথাগুলো।
     "কি বলিস তু্ই? কৈ এতদিন তো বলিসনি। যদি বলতিস তাহলে তোর ইচ্ছে এতদিনে পূরণ করে দিতাম।" পিটার বলল।
     জ্যাক বলে, "ধুর কি যা তা বলিস, তা আবার হয় নাকি?
    "কেন হয়না? তুই আমার জন্য এতো কিছু করেছিস, আর আমি তোর সামান্য এই ইচ্ছেটুকু পূরণ করতে পারবনা।" পিটার বলল।
    " ধ্যাৎ, বাদ দে। আমি ভাবছি আমি একটা পেড কল গার্ল কিংবা বেবি সিটার হায়ার করবো যে আমাকে ব্লোজব দেবে। " জ্যাকের উত্তর।
     "কি বলিস? এতে তো রিস্ক আছে। আর তাছাড়া জেনিকে ধোকা দেওয়া হবে।" পিটার বলে।
    "আরে না না, ধোকা দেওয়া হবেনা। জেনি বলেছে এতে ওর কোনো আপত্তি নেই।" জ্যাক বলল।
      "কি বলছিস, জেনি একথা বলেছে? পিটার জানতে চায়।
    " জেনি বলেছে,' তুমি যেখানে খুশি লুচ্ছামি করো তাতে আমার কোনো আপত্তি নাই, ব্যাস আমাকে জ্বালিও না, আর কোনো ডিভোর্স হবেনা। ছেলেমেয়েদের ভবিষ্যত আছে, আমি চাইনা ওরা সিঙ্গেল পেরেন্ট বড়ো হোক। ছেলেমেয়েরা ঘুমিয়ে পড়লে কিংবা ওরা বাসার বাইরে থাকলে তুমি শুধু আমার গুদ টুকুই মারতে পারবে, এর বেশি কিছু আমার কাছে আশা করোনা। " জ্যাক একনাগাড়ে কথাগুলো বলল।
    "সত্যি জেনি একথা বলেছে? আর তার জন্য বাইরের একটা অচেনা অজানা মেয়ের সাথে সেক্স করবি?" পিটার জিজ্ঞাসে।
    "কি করবো বল। আমার তো চেনাজানা এমন কেউ নেই, যে আমার কষ্ট বুঝবে, যে আমাকে বউয়ের মতো আদর করবে, ভালোবাসবে, সেক্স করবে সবরকম ভাবে। শুনেছি টাকা দিলে ডাকের মেয়েরা নাকি সবরকম ভাবে সেক্স করে সুখ দেয়। শুনেছি ব্লোজবের জন্য স্পেশাল লেডিও নাকি পাওয়া যায়, চার্জ একটু বেশি, এই আর কি।" জ্যাক বলে।
     "কিন্তু সেখানে বিপদ আছে। ব্যাপারটা নিরাপদ নয়।" পিটার জ্যাককে সচেতন করে।
     "কি করব বল? আমার ভীষণ হেল্পলেস লাগছে । এখন তো আমি ঠিকঠাক ঘুমোতেও পারি না। মনে হয় যতক্ষণ কেউ না আমাকে ব্লোজব দেবে ততক্ষণ শান্তি নেই।" জ্যাক উত্তর দেয়।
    " ঠিক আছে, আপাতত তুই কিছুদিন অপেক্ষা কর। দেখি আমি তোর জন্য কি করতে পারি। " পিটার বলে।

( এরপর পিটার কি স্টেপ নেবে তার বন্ধুকে সাহায্য করবার জন্য, তা জানতে গেলে অবশ্যই ওয়েট করতে হবে আপনাদের আগামী পর্বের জন্য। ধন্যবাদ সবাইকে। সঙ্গে থাকবেন। আর অবশ্যই জানাবেন গল্প কেমন লাগছে। চাকরি করি সময় খুব কম পাই আবার অনেকগুলো গল্প লেখা চলছে। তাই আপডেট দিতে দেরি হয়। ক্ষমা চেয়ে নিচ্ছি।)
[+] 3 users Like Sexpeare's post
Like Reply
#8
Update
Like Reply
#9
Heart 
বন্ধুকে বউ উপহার 
পর্ব - ৪
      "তুই আবার কি করবি? তোর কি কোনো জানাশোনা কল গার্ল আছে?" জ্যাক জানতে চায়।
     "না ঠিক তা নয়, আমি ভাবছিলাম অচেনা অজানা কারও সাথে ঐসব করা খুবই রিস্কি, তাই ভাবছিলাম পরিচিত কাউকে যদি তোর জন্য ব্যবস্থা করা যায়।" পিটার বলে।
     একথা শোনার সাথে সাথে জ্যাক চমকে ওঠে, আর বলে, "কি বলছিস এসব। তোর মাথার ঠিক আছে। পরিচিত কেউ কি এসব করে?"
    " কেউ করেনা ঠিকই, তবে রাজি করাতে হবে। " পিটার উত্তর দেয়।
     "কি যা তা সব বলছিস! " জ্যাক আশ্চর্য হয়ে উত্তর দেয়।
     "দেখ, বাইরের কোনো কলগার্ল শুধু তোকে সেক্সচুয়ালি আনন্দ দেবে। সে কোনোদিন তোকে বুঝবেনা। তোকে ভালোবাসবেনা। শুধু সেক্স করার মধ্যে হয়তো মজা পাওয়া যায়, কিন্তু তৃপ্তি পাওয়া যায়না, অনেকটা লবন ছাড়া তরকারির মতো। শরীরের সঙ্গে মনের মিলন না হলে আত্মা অতৃপ্ত থাকে। যাক এসব তুই এখন বুঝবিনা, ওয়েট কর, পরে সব বুঝবি। এখন ওঠ, রাত হয়েছে, বাড়ি যেতে হবে ।" পিটার জবাব দেয়।
     জ্যাক অবাক হয়ে তাকিয়ে থাকে পিটারের দিকে। সে বাক শক্তি হারিয়ে ফেলে।
     পিটার আবার বলে ওঠে, "কি রে ওঠ, আরও কতক্ষন বসে থাকবি।"
     জ্যাকের স্থবিরতা হঠাৎ ভেঙে যায়, আর বলে, "ও হ্যাঁ, চল, ওঠা যাক।"
     পিটার বাড়ি ফিরে আসে একরাশ দুশ্চিন্তা নিয়ে। এলেক্সা কলিং বেল শুনে গেট খুলে দেয়। পিটারের দুশ্চিন্তা দেখে জিজ্ঞেস করে, "কি হয়েছে, কোনো সমস্যা পিটার?
     "না তেমন কিছু নয়। " ছোট্ট করে পিটার উত্তর দেয়।
     "ঠিক আছে, হাত ধুয়ে টেবিলে এসো, ডিনার রেডি, তোমার জন্যই ওয়েট করছিলাম।" এলেক্সা বলে।
     ডিনার টেবিলে পিটার চিন্তিত অবস্থায় খাবার খেতে থাকে। ব্যাপারটা এলেক্সার নজর এড়ায়নি।
    এলেক্সা জানতে চায়, "পিট, কি হয়েছে? তখন থেকে দেখছি তুমি চিন্তিত। কি সমস্যা তুমি আমার সাথে শেয়ার করো। হয়তো আমি তোমাকে হেল্প করতে পারি।"
    একথা শুনে পিটার চমকে ওঠে। ওর মাথায় একটা বুদ্ধি খেলে যায়। ও ভাবে ' হ্যাঁ, একমাত্র এলেক্সাই পারে আমাকে, না মানে জ্যাককে হেল্প করতে পারে। কিন্তু ও কি রাজি হবে? ও একটা সতী মেয়ে। আজ পর্যন্ত আমি ছাড়া আর কারও সাথে সেক্স করেনি, আর ও কোনোদিন স্বপ্নেও ভাবেনি অন্য কারও সাথে সেক্স করার কথা। আর আমি নিজেই যদি ওকে একথা বলি, তাহলে ও তো ক্ষেপে যাবে। না বেশি তাড়াহুড়ো করা যাবেনা, ভেবেচিন্তে এগোতে হবে। বুঝেসুঝে ওকে বোঝাতে হবে, নাহলে উল্টো ফল হতে পারে।
     ""কি ভাবছো পিটার?" এলেক্সার কথায় পিটারের ঘোর কাটে। 
     আর পিটার বলে, "না তেমন কিছু না । ভাবছিলাম জ্যাকের কথা। জ্যাক খুব কষ্টে আছে। আজ পাবে বসে জ্যাক খুব কান্না করছিলো।"
     "কি বলো পিট? জ্যাকের কি সমস্যা? ও কি কোনো বিপদে পড়েছে?" এলেক্সা জানতে চায়।
     "আসলে ওর বউ ওকে ভালোবাসেনা। " পিটার বলে। সরাসরি ও সেক্সের কথাটা বলতে পারেনা। তাই পিটার ভালোবাসার কথা বলে।
     "কি বলছো পিটার? জেনিতো এরকম মেয়ে নয়। আমি তো জানি ওর জ্যাকের প্রতি যথেষ্ট আনুগত্য রয়েছে।" এলেক্সা বলে। এবার এলেক্সা জানতে চায়, "জেনি কি জ্যাককে ডিভোর্স দিতে চায়?"
    "না ঠিক তা নয়। উল্টে জেনি ডিভোর্স দিতে চায়না। সমস্যাটা অন্য জায়গায়।" পিটার উত্তর দেয়।
    " ব্যাপারটা বুঝলাম না। ঘটনাটা কি খুলে বলবে পিটার? " এলেক্সা বিরক্ত হয়ে জিজ্ঞেস করে।
    " আসলে জেনি জ্যাকের সাথে ঠিকঠাক সেক্স করে না।" পিটার সংক্ষেপে বলে।
    এলেক্সা অবাক হয়ে জিজ্ঞেস করে, "কি-ই -ই?"
    "হ্যাঁ, আসলে সেক্স নিয়ে জ্যাকের স্কুল লাইফ থেকেই অনেক স্বপ্ন। ও সব রকম ভাবে সেক্স এনজয় করতে চাইতো। কিন্তু জেনি একরকম পজিশন ছাড়া অন্য পজিশনে সেক্স করতে চায় না। জ্যাক চায় ওর বউ ওকে রোজ ভালোবেসে ব্লোজব দেবে। কিন্তু যিনি এসব পছন্দ করে না। আজ পর্যন্ত কোনদিন ও জ্যাক কে ব্লোজব দেয়নি, এমনকি এনাল সেক্সও করেনি।" পিটার একনাগাড়ে কথাগুলো বলে যায়।
     " কি বলছো এসব, আমার তো বিশ্বাসই হচ্ছে না। " অ্যালেক্সা বিস্ময়ে জিজ্ঞেস করে।
     " হ্যাঁ এলেক্সা, আজ পাবে বসে জ্যাক কাঁদতে কাঁদতে কথাগুলো আমাকে বলেছে। বিশেষ করে ওর ব্লোজব নিয়ে অনেক স্বপ্ন। তাই ও ঠিক করেছে বাইরের কোন কল গার্ল কে দিয়ে ওর স্বপ্ন পূরণ করবে। " পিটার বলে।
      " কি বলছো এসব? এতে তো জেনির সঙ্গে চিট করা হবে। " এলেক্সা অবাক হয়ে জানতে চায়।
     " এতে জেনির কোন আপত্তি নেই। ও নিজেই জ্যাককে বাইরের কোন মেয়ের সঙ্গে সেক্স করতে বলেছে। ও বলেছে ও জ্যাককে ডিভোর্স দেবে না। ও চায়না, ছেলে মেয়ে সিঙ্গেল পেরেন্টস বড় হোক। ও এও বলেছে, ছেলে মেয়ে ঘুমিয়ে পড়লে একরকম পজিশনে জ্যাক কে সেক্স করতে দেবে, অন্য কোনভাবে নয়। জ্যাক চাইলে বাইরের কোন মেয়ের সঙ্গে সেক্স করে ওর স্বপ্ন পূরণ করতে পারে। তাতে জেনির কোন আপত্তি নেই। তাই জ্যাক ঠিক করেছে বাইরের কোন কল গার্ল কে দিয়ে ওর সেক্সের স্বপ্ন পূরণ করবে। বিশেষ করে ব্লোজব। " পিটার বলে।
    " কিন্তু এতে তো অনেক রিস্ক আছে। একটা অজানা অচেনা মেয়ের সাথে এসব। " জেনি বলে।
     " এক্সাক্টলি। আমিও একথাই বলেছি। কিন্তু জ্যাক বলে, পরিচিত এমন কেউ ও কোথায় পাবে, যে ওর সাথে সেক্স করবে। ও খুবই হতাশ। এলেক্সা, তুমি তো জানো ও আমার ছেলেবেলার খুব প্রিয় একটা বন্ধু। জ্যাক আমার প্রত্যেকটা বিপদে, কষ্টে পাশে দাঁড়িয়েছে, সাহায্য করেছে। আজ ওর এই সমস্যায় আমার ওর পাশে দাঁড়ানো উচিত। " পিটার বলে।
      " পিটার, আমি জানি সবকিছু। তুমি আমাকে অন্তত ১০০ বার বলেছো ছোটবেলায় জ্যাক তোমার জান বাঁচিয়েছে, আরো অনেক উপকার করেছে। কিন্তু এই পরিস্থিতিতে  কিভাবে জাকের পাশে দাঁড়াবে? এলেক্সা জানতে চায়।
     " কেন? আমাকে ওর স্বপ্ন ওর ইচ্ছা পূরণ করতে হবে। ওকে এমন কাউকে খুঁজে দিতে হবে যেখানে ওর রিস্ক কম থাকে। যে শুধু ওর সাথে সেক্স করবে না, বরং ওকে বুঝবে, সেক্সটা ওর সাথে ভালোবেসে এবং রেসপেক্ট এর সঙ্গে করবে। ও আমার জন্য এত কিছু করেছে, আর আমি ওর জন্য এইটুকু করতে পারব না। আমি একটু চেষ্টা করলেই মনে হয় পারব। " পিটার বলে।
     " কি বলছ এসব পিটার? তুমি এমন কাউকে কোথায় পাবে? " এলেক্সা জানতে চায়।
   " সেটাই তো ভাবছি তখন থেকে। এইজন্যই আমি খুব চিন্তিত। কিন্তু আমি জানি চেষ্টা করলে একটা না একটা সমাধান ঠিক বেরিয়ে আসবে। আচ্ছা এলেক্সা তোমার জানা শোনা এমন কেউ কি আছে যে জ্যাককে হেল্প করতে পারবে। " পিটার এলেক্সাকে জিজ্ঞেস করে।
     " কি যা তা বলছো পিটার! আমার জানাশোনা পরিচিত আত্মীয়রা কেউ লুচ্চা নয়। তারা বাইরের কোন ছেলের সঙ্গে কেন সেক্স করতে যাবে? তারা নিজের স্বামীর প্রতি, ফ্যামিলির প্রতি যথেষ্ট লয়াল। " জেনি রেগে গিয়ে বলে।
     " আহা, রেগে যাচ্ছ কেন? আমি তো একটা সমাধানের পথ খোঁজার চেষ্টা করছি। যদি কাউকে জ্যাকের সমস্যার কথা বলে রাজি করানো যেত। আসলে বুঝতেই তো পাচ্ছ আমি জ্যাকের ব্যাপারে কতটা সিরিয়াস। ওর কষ্টের কথা শুনে ওর মুখের দিকে আমি তাকাতে পারছিলাম না। " পিটার শান্ত হবে বলে।
     পিটার মনে মনে ভাবছে অ্যালেক্সাকে বলবে কিনা যাতে ও জ্যাক কে হেল্প করে। কিন্তু ও কনফিউজড।  পিটার ঠিকই জানে এলেক্সা এতে রাজি হবে না, উল্টে রেগে গিয়ে ওর সঙ্গে কয়েকদিন কথা বলা বন্ধ করে দিতে পারে। তাই পিটার আর অ্যালেক্সাকে বলতে পারেনা। পিটার ভাবে আগে এলেক্সাকে জ্যাকের প্রতি দুর্বল করতে হবে জ্যাকের সমস্যার কথা বলে। তারপর ঝোপ বুঝে কোপ মারা যাবে । 'এ্যালেক্সা সেক্সের ব্যাপারে আমার সাথে যে ভাবে পাগল, তাতে ও রাজি হলে সব সমস্যার সমাধান হয়ে যাবে। জ্যাককেও আর বাইরের কারো কাছে যেতে হবে না সেক্স করতে। আর আমি হলফ করে বলতে পারি এলেক্সা জ্যাককে যতটা সুখ দিতে পারবে, বুঝতে পারবে, ভালবাসতে পারবে, পৃথিবীর অন্য কোন নারী সেটা পারবে না। তাছাড়া জ্যাক ছোটবেলা থেকেই আমাকে অনেক হেল্প করেছে। এলেক্সা সেটা জানে। তাই হালকা হলেও জ্যাকের প্রতি এলেক্সার দুর্বলতা আছে, তবে সেটা সেক্সচুয়াল দিক থেকে নয়, কৃতজ্ঞতার দিক থেকে। মাঝখানে বাধা হয়ে দাঁড়াচ্ছে ওর সতীপনা। যদিও আমার সেটা ভালো লাগে। আমিও চাই না এলেক্সা আমি ছাড়া পৃথিবীর আর কোনও ছেলের সঙ্গে সেক্স করুক। আমিও ওর ব্যাপারে যথেষ্ট পসেসিভ, কিন্তু সেই পসেসিভনেসটা জ্যাক এর ক্ষেত্রে খাটে না। অবশ্য এই ব্যাপারটা আমি এখনই বুঝতে পারলাম। আমি কখনো কল্পনাতেও ভাবিনি অ্যালেক্সা অন্য কারো সাথে সেক্স করছে। কিন্তু আজ যখন ভাবছি এলেক্সা জ্যাককে ব্লোজব দিচ্ছে, তখন একটুও রাগ হচ্ছে না। উল্টে আমার মজাই লাগছে। একথা ভেবেই আমার বান্টু খাড়া হয়ে গেছে।' পিটার মনে মনে ভাবে।
     ' তবে কি আমি কাকোল্ড?' নিজেকে জিজ্ঞেস করল পিটার । ' তা কেন হবে? তাহলে তো অ্যালেক্সা অন্য কারো সাথে সেক্স করলেও আমি মজা পাব। কিন্তু সেক্ষেত্রে তো আমি মেনে নিতে পারছি না। হয়তো জ্যাকের প্রতি আমার কৃতজ্ঞতা থেকেই এই ভাবনার উৎপত্তি। হয়তো কেন আমি নিশ্চিত।' পিটার মনে মনে বলে। এখন আমার একটু ওয়েট করা উচিত। এক্ষুনি অ্যালেক্সাকে এসব কিছু বলা যাবে না। আমি নিশ্চিত হোক কিছুক্ষণ জ্যাকের সমস্যা নিয়ে ভাববে, আর ওর প্রতি একটু হলেও দুর্বল হবে। সেই সুযোগে আমাকে কথাটা পাড়তে হবে।



( এরপর পিটার কিভাবে এলেক্সাকে রাজি করাবে এর সঙ্গে সেক্স করার জন্য, তা জানতে গেলে অবশ্যই ওয়েট করতে হবে আপনাদের আগামী পর্বের জন্য। ধন্যবাদ সবাইকে। সঙ্গে থাকবেন। আর অবশ্যই জানাবেন গল্প কেমন লাগছে। এখনো তেমনভাবে লাইক আর রেপুটেশন পাচ্ছিনা। আপনাদের লাইক কমেন্ট রেপুটেশন আগামীতে গল্প লিখতে আমাকে আরও বেশি অনুপ্রাণিত করবে। ধন্যবাদ সকল পাঠককে।)
[+] 2 users Like Sexpeare's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)