Thread Rating:
  • 6 Vote(s) - 2.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy শালীর অগাধ ভালোবাসা
#1
Heart 
শালীর অগাধ ভালোবাসা
পর্ব -
               আমার একমাত্র সন্তান অমিতের জোরাজুরিতে দীর্ঘ তিন বছর পর শ্বশুর বাড়িতে এলাম। অমিত একটা কনভেন্ট স্কুলে ক্লাস সেভেনের বার্ষিক পরীক্ষা দিয়েছে। প্রতি বছর দুর্গাপূজার ছুটিতে আর মার্চ বার্ষিক পরীক্ষা শেষ হয়ে গেলে মামা বাড়িতে আসে। আসলে পড়াশুনার চাপের কারণে খুব একটা আউটিং হয় না। অমিতও মামা বাড়ি ছাড়া আর কোথাও যেতে ভালোবাসেনা।মামা বাড়িতে ওকে সবাই খুব ভালোবাসে। আর এই ভালোবাসাটা পেয়েছে কিছুটা উত্তরাধিকার সূত্রে আর কিছুটা নিজের মেধা সৎ গুনে। উত্তরাধিকার সূত্রে এই কারণে বললাম, ওর মা মানে আমার একমাত্র প্রিয় বউ প্রিয়া ছিল সকলের খুব প্রিয়। বংশের বড় কন্যা, তার ওপর খুব সংস্কারি বাধ্য ছিল। হ্যাঁ, ছিল বলছি কারণ প্রিয়া আর বেঁচে নেই। তিন বছর আগে আমাকে ছেড়ে না ফেরার দেশে চলে গেছে। বেঁচে থাকতেই "প্রিয়ার ছেলে'' শুধু এই কারণে অমিত একটু বেশি ভালোবাসা পেয়েছে ওর মামা বাড়িতে। এখন আবার মাতৃহারা, তাই মামা বাড়িতে ওর ভালোবাসাটাও বহুগুণ বেড়ে গিয়েছে।
           প্রিয়া বেঁচে থাকতে আমরা তিনজনে একসাথে কলকাতা থেকে শ্বশুর বাড়িতে আসতাম উক্ত দুই সময়ে - দুর্গাপূজা ছেলের বার্ষিক পরীক্ষার পর। মাঝে মধ্যে গ্রীষ্মের ছুটিতে কিংবা জামাই ষষ্ঠিতে। কিন্তু প্রিয়া চলে যাবার পর আর শ্বশুর বাড়িতে গিয়ে জামাই আদর নিতে ইচ্ছে হয়নি। যার জন্য শ্বশুর বাড়ি, সেই যখন নেই, তখন যাই কিভাবে? একটা অস্বস্তি কাজ করতো মনের মধ্যে। তবে শ্বশুর বাড়ির লোকজন ওর মৃত্যুর জন্যে আমাকে দায়ী করেনা। আসলে বাচ্চা বেলা থেকেই প্রিয়ার কিছু শারীরিক সমস্যা ছিল। ডাক্তার বলেছিল বেশীদিন বাঁচবে না, তারপরেও আমার সাথে বারো বছর সংসার করে ৩৫ বছর বয়সে মারা যায়। 
        আজ তিন বছর পর শ্বশুর বাড়িতে এসে বুঝলাম আমার প্রতি তাদের শ্রদ্ধা ভালোবাসা কিছুই এতটুকু কমেনি। তাদের অনুযোগেরও শেষ নেই - কেন এতদিন আসিনি, ভুলে গিয়েছি নাকি ইত্যাদি ইত্যাদি। এমনকি আর বিয়ে কেন করিনি, কতই বা আমার বয়স, অমিতের একটা নতুন মা হলে ভালো হত। তাদের আমার প্রতি অগাধ ভালোবাসায় আমি আপ্লুত। জামাই খাতিরেরও কোনো কমতি ছিল না এখনও।
[+] 10 users Like Sexpeare's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভালো শুরু।  clps clps


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#3
শুধু লেখা নয়, লেখকের ছদ্মনামটাও খুব পছন্দ হলো
Like Reply
#4
Good Starting
Like Reply
#5
Heart 
শালীর অগাধ ভালোবাসা 
পর্ব -
         চারিদিকে একটা হৈ হৈ কান্ড। আসলে দীর্ঘ প্রায় তিন বছর পর শ্বশুর বাড়িতে এসেছি। সকলে ধরেই নিয়েছিল আমি আর কোনোদিন শ্বশুর বাড়িতে আসবোনা। আমিও সেই রকমই কিছু একটা ভেবে ছিলাম। কিন্তু ছেলের জেদ, অপত্য স্নেহের কাছে সব সিদ্ধান্তই বদলে যায়। বাড়ির বড় জামাই হিসেবে আমিও খুব সম্মান পাই সেটাও আমার বউ প্রিয়ার কারণে একটু বেশিই পাই। আসলে প্রিয়া খুবই সংস্কারি বাধ্য একটা মেয়ে ছিল। ছিল বাড়ির জ্যেষ্ঠা কন্যা, আর আমি আমার পরিবারের জ্যেষ্ঠ পুত্র। সাধারণত পরিবারের বড়ো মেয়েরা এরকমই হয়ে থাকে। তাদের চাহিদা কম থাকে, সবাইকে সামলে নিয়ে চলতে ভালোবাসে। আর ছোটো মেয়েরা একটু বেশি আহ্লাদি হয়, বড়োদের কাছে আবদার করে সব সময় নিজের পছন্দের জিনিসটি ঠিকই হাসিল করে নেয়। বাড়ির বড় মেয়ে অনেক বেশি ত্যাগী হয়, কারও ওপর হিংসা করেনা, কি পেলাম আর না পেলাম তার হিসেবও কষে না। সবাইয়ের প্রতি যত্নশীল হয়। প্রিয়াও এব্যাপারে ব্যতিক্রম ছিলোনা। আমার যখন বিয়ে হয় ওর বয়স ২৩ এর কোঠায়, আর আমার ২৬ বছর। ওর বাবা মানে আমার শ্বশুর মশাই আরও পাঁচ বছর আগে গত হয়েছেন। আমি বিনা যৌতুকে পিতৃহারা এক কন্যাকে বিয়ে করেছিলাম হাই স্কুলে টিচারশিপ চাকরি পাওয়ার ঠিক পরেই। স্কুল শিক্ষকরা বেশি পনে বিয়ে করে এই বদনাম একটা ছিলোই, সেখানে আমি একটা ব্যতিক্রম সিদ্ধান্ত নিয়েছিলাম বিনা পনে বিয়ে, যেটা আমাকে সমাজে এবং শ্বশুর বাড়িতে একটু বেশিই সম্মান কদর এনে দিয়েছিলো। 
 
          যখন আমাদের বিয়ে হয় প্রিয়া তখন ইংলিশে মাস্টার্স ফাইনাল ইয়ারে। বিয়ের দুই মাস পর ওকে ইউনিভার্সিটি নিয়ে গিয়েছিলাম মাস্টার্স ফাইনাল এক্সাম দেবার জন্য। ওর ব্যাচমেটদের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলো। আমি খুব খাতির পেয়েছিলাম সবার কাছে। এক তো প্রিয়ার মতো সুন্দরী সংস্কারি মেয়ের সদ্য বিয়ে করা বর, তার ওপর হাই স্কুল মাস্টার, অন্যদিকে পেটানো হ্যান্ডসাম বডি, আর আমার বিনা পনে বিয়ে করাটা খুব চাউর হয়েগিয়েছিল। অনেকেতো রাজ্যটোক খেতাবও দিলো। তবে আমার পকেট অনেকটা খালি হয়েছিল ট্রিট দিতে গিয়ে। 
       আমি ২৩ বছর বয়সে ম্যাথ মাস্টার্স কমপ্লিট করি আর ২৫ বি এড এবং ২৬ বছর বয়সে এক চান্স এস এস সি ক্র্যাক করি আর হাই স্কুলে টিচারশিপ এর চাকরি পেয়ে যাই। আসলে বরাবরই আমি স্কুলে ভালো স্টুডেন্ট ছিলাম, যদিও কোনদিন স্কুলে আমি ফার্স্ট, সেকেন্ড কিংবা থার্ড হতে পারিনি, আবার ক্লাসের রোল নম্বর ১০ এর ওপরেও যায়নি। তবে স্কুলে প্রথমে কিন্তু আমি ব্যাক বেঞ্চার ছিলাম। গ্রামের প্রাইমারি স্কুলে ক্লাস ফোর পাশ করে পাশের গ্রামের হাই স্কুলে অ্যাডমিশন টেস্টের মাধ্যমে ক্লাস ফাইভে ভর্তি হই। আমি প্রথম থেকেই একটু বেশিই ভিতু স্বভাবের ছিলাম, তাই টিচারদের খূব ভয় পেতাম। তাই সর্বদাই পিছনের বেঞ্চে বসতাম, আর নিজেকে লুকিয়ে রাখতাম সামনের বেঞ্চের ছাত্রের পিছনে। সবসময় ভয় পেতাম যদি কোনও টিচারের সাথে চোখাচুখি হয়ে যায় তাহলেই আমাকে পড়া ধরবে। এমন নয় যে আমি হোমটাস্ক করতাম না, পড়া রোজই করতাম কিন্তু ভয় পেতাম টিচারদের মুখোমুখি হতে।
       তবে একটা বিশেষ ঘটনাই ছিল আমার জীবনের টার্নিং পয়েন্ট, যা আমাকে ব্যাক বেঞ্চার থেকে ফ্রন্ট বেঞ্চার বানিয়েছিল, যুগিয়েছিল অনেক সাহস, এনে দিয়েছিল এক নতুন পরিচিতি। আমি তখন ক্লাস সিক্সে পড়ি। সালটা ঠিক মনে নেই, কারণ ছেলেবেলায় সময় সাল নিয়ে মাথা ঘামানোর প্রবণতা ছিল না।  তবে চেষ্টা করলে হিসেব করতে পারি। আমি ম্যাট্রিক মানে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলাম ১৯৯৯ সালের মার্চ মাসে। সেটাও ছিল আমার জীবনের একটা স্মরণীয় ইতিহাস মাধ্যমিক পরীক্ষা ছিল আমার জীবনের প্রথম বোর্ড পরীক্ষা যেটা দিয়েছিলাম আমি এক দূর সম্পর্কের মাসির বাড়িতে থেকে। আসলে পরীক্ষার সেন্টার পড়েছিল আমাদের বাড়ী থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে। তখনকার দিনে এখনকার দিনের মতো রোডে এত গাড়ী ঘোড়া চলত না। ঘণ্টায় মাত্র একটা করে বাস চলত। তখন গ্রামে সকল বাড়িতে একটা করে সাইকেলও থাকত না। এখনতো প্রত্যেক বাড়িতে একটা করে বাইক রয়েছে কোনও বাড়িতে আবার দুটো , অনেক বাড়িতে চার চাকাও রয়েছে। তখন ভাড়ার গাড়ীও সহজে পাওয়া যেতনা। এখনকার দিনে চারচাকা ভাড়া পেতে কোনও অসুবিধা নেই। কীছূ না পেলে টোটো বা টুকটুক পাওয়াই যায়। যাইহোক, বাবা মাধ্যমিক পরীক্ষা দেওয়ার জন্য দূর সম্পর্কের মাসির বাড়িতে থাকার ব্যবস্থা করেছিল। যদি একটা বাস মিস হয়ে যেত তাহলে কোনও একটা পরীক্ষাও মিস হতে পারত
[+] 2 users Like Sexpeare's post
Like Reply
#6
Heart 
শালীর অগাধ ভালোবাসা
পর্ব – 
     যেটা বলছিলাম আমি তখন  ক্লাস সিক্স- পড়ি। সালটা হিসেব করলে দাঁড়ায় ১৯৯৪ সবে পূজার ছুটি অতিবাহিত হয়েছে। তখন হাফ ইয়ার্লি বা ষাণ্মাসিক পরীক্ষা হওয়ার পর দুর্গাপূজার মহাষষ্ঠী থেকে একেবারে ভাইফোঁটা পর্যন্ত একমাস স্কুলে ছুটি থাকত। একইভাবে পুজোর ছুটির আজ দ্বিতীয় দিন স্কুল খূলেছে। গতকাল হাফ ইয়ার্লি পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে। আমার ফলও ভালো হয়েছে। এখন দ্বিতীয় পিরিয়ড। ক্লাস নিচ্ছেন শ্যামাপ্রসাদ ভট্টাচার্য মহাশয়। উনি বাংলা বিষয়ের শিক্ষক। উনি বয়স্ক, প্রবীণ এবং খুবই অভিজ্ঞ একজন শিক্ষক। আর এখনই আমার জীবনের সেই বিশেষ ঘটনা বা টার্নিং পয়েন্টটি ঘটেছিল। স্বাভাবিকভাবেই আমি ভয়ে পিছন বেঞ্চে নিজেকে লুকিয়ে রেখেছি যাতে স্যার আমাকে দেখতে না পান। কিন্তু হটাৎ শুনতে পেলাম, “ সোমনাথ, উঠে দাঁড়াও, পড়া বলো আমি ঘাবড়ে গেলাম এবং নিজেকে আরও লুকিয়ে নিলাম। ওদিকে সামনের একদম প্রথম বেঞ্চে একজন উঠে দাঁড়ালো। আসলে ওর নামও ছিল সোমনাথ, সোমনাথ অধিকারী। ছিল ক্লাসের মনিটর, তার উপর ওর বাবা ছিল স্কুল ম্যানেজিং কমিটির চেয়ারম্যান বা সভাপতি। পড়াশুনায় অতটা ভালো না থাকলেও বাবার কারণে ওর খূব রমরমা ছিল, একডাকে সবাই ওকে চিনত। আর আমি সোমনাথ হালদার। সাধারণত হালদার পদবি অধিকারীরা ব্রাহ্মণ বাড়ির সন্তান হয়ে থাকে, তবে আমি ব্রাহ্মণ বাড়ির কেঊ ছিলাম না একভাবে আমার বর্তমান কলেজের একজন প্রফেসর  সি কে রয় বা চন্দ্র কান্ত রয় ব্রাহ্মণ বাড়ির কেঊ ছিলেন না
    বাংলার টিচার শ্যামাপ্রসাদ বাবূ বললেন, “ তুমি বসও সোমনাথ, আমি সোমনাথ হালদারকে দাঁড়াতে বলেছি।“  একথা শুনে আমার হৃদস্পন্দন যেন দিগুণ হয়ে গেলো। আমি কাঁপতে শুরু করলাম। সবাই অবাক এতদিন ক্লাসে কেঊ জানত না যে আর একটা সোমনাথ আছে ক্লাসে। স্যার ধমকে উঠলেন, “ পিছন বেঞ্চ, সোমনাথ উঠে দাঁড়াও, লুকিয়ে লাভ নেই। উঠে দাঁড়াও, পড়া বলো।আগের দিনে স্যার পড়া দিয়েছেন আট লাইন কবিতা আবৃত্তি, “শোকাকুলা চিত্রাঙ্গদা এটি মাইকেল মধুসূদন দত্তেরমেঘনাদ বধমহাকাব্যের একটি অংশ বিশেষ, যা সম্পূর্ণ অমৃতাক্ষর ছন্দে রচিত। ভয়ে ভয়ে আমি উঠে দাঁড়ালাম। সবাই পিছন ফিরে অবাক হয়ে আমার দিকে তাকিয়ে আছে বুঝতে পারলাম। ভোয়ে আমার গলা শুকিয়ে কাঠ। স্যার আমার অবস্থা বুঝতে পেরে আমার কাছে উঠে এলেন মাথায় হাত বুলিয়ে সাহস জুগিয়ে বললেন, “ এখাণে ভয়ের কিছু নেই, তুমি নিশ্চিন্তে আবৃত্তি করো।“ , সকলের উদ্দেশ্যে বললেন,” তোমরা সবাই শোনো, হল সোমনাথ হালদার, এবারের ষাণ্মাসিক পরীক্ষায় সবচেয়ে বেশি নম্বর ৯৮ পেয়েছে। এবার থেকে ফার্স্ট বেঞ্চে বসবে। ওর জন্য একটা জায়গা খালি রাখবে। আমি সাহস করে ভালো কবিতা আবৃতি করলাম। এরপর একে একে অনেক স্যার এসে আমার প্রশংসা করলেন, আর আমিও স্কুলে ভালো স্টুডেন্ট হীশেবে পরিচিত হয়ে উঠলাম।
     আমি মাস্টার্স কমপ্লিট করার পরই বাড়িতে সবাই উঠে পড়ে লাগে আমার বিয়ে দেওয়ার জন্য। আসলে ২০ বছর আগে যখন আমার তিন বছর বয়স তখন আমার ছোটো পিসির বিয়ে হয়েছিল। এরপর বাড়িতে আর কোনও অনুষ্ঠান হয়নি বাড়িতে আমি, বাবা মা ছাড়া আর কোনও মেম্বার নেই। তাই মায়ের ইচ্ছে আমি যেন তাড়াতাড়ি বিয়ে করি, এতো চাকরি পাওয়ার দরকার নেই, কারণ জমিজমার অভাব নেই আমাদের। কিন্তু আমি বি এড করবার জন্য দু বছর সময় নিয়েছিলাম। তাই একমাস চাকরি করার পর পূজার ছুটিতে যখন বাড়ী এলাম, বিজয়া দশমীর ঠিক পরে একাদশীর দিন আমার পিসতুতো দিদি অন্তরাদি এসে বলল ,” ভাই, চল, আজ এক জায়গা যাবো সকলে।আমি জিজ্ঞেস করলাম , “কোথায় ? “ অন্তরাদি বলল, “সারপ্রাইজ বিকেলে মাঝ রাস্তায় গিয়ে বুঝলাম আমরা মেয়ে দেখতে যাচ্ছি। আমার বরাবরই ফর্সা আর লম্বা মেয়েদের প্রতি একটা দুর্বলতা ছিল। আমি দিদিকে বলেও ছিলাম একসময় , আমি যাকে বিয়ে করব তার হাইট যেন ফূট ইঞ্চি হয়। যাইহোক প্রিয়াকে দেখে আমার খূব পছন্দ হয়েছিল। ফর্সা, লম্বা, ইংলিশে অনার্স, মাস্টার্স ফাইনাল ইয়ার পড়ছে। তার ওপর নীল শাড়ীতে ওকে একদম নীল পরি লাগছিল। আমিতো ফিদা। অন্তরাদিতো আরও এক কাট উপরে। ঠিকই বুঝতে পেরেছে আমার পছন্দ হয়েছে। আমাকে জিজ্ঞেস না করেই হটাত একটা রুমে জোর করে আমাকে ঢুকিয়ে দিয়ে বলল,” যা বাসর সেরে নে’”   আমি কিছু বূঝে ওঠার আগেই বাইর থেকে দরজায়  ছিটকিনি লাগানোর শব্দ শুনতে পেলাম। রুমে আমি একা নই, প্রিয়াও রয়েছে। আমি বলেইছি , আমি খুবই ভিতু স্বভাবের। মেয়েদের থেকে শত যোজন দূরে থাকতাম। তাই একটা প্রেমও করিনি। তবে কোনও মেয়ে যদি নিজের থেকে আগে আমার সাথে বন্ধুত্ব করে, সেক্ষেত্রে আমার খূব একটা অসুবিধা হতো না।
[+] 4 users Like Sexpeare's post
Like Reply
#7
Heart 
শালীর অগাধ ভালোবাসা
পর্ব - 
            এখন কি করব বূঝে উঠতে পারছি না। মেয়েদের সাথে কথা বলার অভ্যাস নেই। তার ওপর সামনে সুন্দরী একটা মেয়ে। কিছুক্ষণ চুপচাপ থাকার পর বুঝতে পারল আমি আগের থেকে কিছু বলব না। শুরুটা প্রিয়াই করল, “আপনি এখানে বসুন।বসার জন্য রুমে একটামাত্র বিছানা ছাড়া আর কিছু নেই। আমাকে বিছানার একপ্রান্তের দিকে নির্দেশ করল। আসলে প্রিয়া আগের থেকেই বিছানার অন্য প্রান্তে বসেছিল, আমি যেতে উঠে দাঁড়িয়েছে। মুচকি হাসল। আমি কিছু বুঝলাম না। কিন্তু ঠিকই বূঝল যে মেয়েদের সামনে আমি কতটা অপ্রস্তুত। পরে জেনেছিলাম ওর কাছে, একটু দ্বিধাগ্রস্ত ছিল আমার ব্যাপারে, কলকাতায় কলেজ পাশ করা ছেলে আমি। হয়তো কতো মেয়েদের সঙ্গে ফষ্টিনষ্টি করেছি। আমার অপ্রস্তুতি ওকে খুশীই করেছিল, কারণ প্রিয়া নিশ্চিত হয়েছিল আমার আর অন্য কোনও মেয়ের সঙ্গে সম্পর্ক নেই। খুবই নীতি পরায়ণ সংস্কারি মেয়ে ছিল, তাই নিজের বরের অন্য কোনও মেয়ের সঙ্গে সম্পর্ক থাকবে, আর সেটা মেনে নেবে, এটা প্রায় অসম্ভব। নীতি পরায়ণতার দিক থেকে আমিও কোনও অংশে কম ছিলাম না। যখন আমি কোনও সিনেমাতে স্বামী স্ত্রীর অবৈধ সম্পর্কের ঘটনাগুলো দেখতাম, তখন আমার রাগে গা জ্বলে উঠত, মনে হত ব্যাটাদের এখুনি খুন করে দিই। আবার সেই আমিই যখন চটি গল্পেকাকোল্ড স্টোরিপড়তাম তখন যেন কোথায় হারিয়ে যেতাম। সেই গল্প পরে হস্তমৈথুন করে লিঙ্গ মর্দনে কতবার যে বীর্য বিসর্জন করে বিছানা আর প্যান্ট ভিজিয়েছি তার কোনও হিসেব নেই।
            যখনই কোনও কোনও সুন্দরী নায়িকাকে দেখতাম, তখনই আমার পুরুষদণ্ডটি শক্ত মজবুত হয়ে আমায় আবদার করত, “ আজ কিন্তু বিছানায় ওকে চাই হ্যাঁ, সেইদিন রাতেই নায়িকাকে স্বপ্নে নিজের বউ কল্পনা করে এক থেকে ঊনসত্তর প্রায় সব আসনেই সম্ভোগ করেছি, আর এত বীর্য নিক্ষেপ করেছি যে সেগুলো সঠিক যোনী গহ্বরে পড়লে হয়তো আমি সাগর রাজার মতো সহস্র সন্তানের পিতা হতে পারতাম। একদিন আমাদের মেসের এক বোর্ডার রাজু সুন্দর একটা ছবি এঁকে আমায় জিজ্ঞেস করল, “কেমন হয়েছে?” আমি খূব প্রশংসা করলাম, কারণ ছবিটা সত্যই সুন্দর হয়েছিল। রাজু পরদিন সন্ধ্যেয় আর্ট কলেজ থেকে ফিরে এসে মিষ্টি খাওয়ালো। কারণ ওর ছবি খূব প্রশংসা পেয়েছে কলেজে ওর বিশ্বাস আমি ভালো বলেছি বলেই ওর ছবি সকলের এত ভালো লেগেছে। কারণ এর আগেও এরকম ঘটনা ঘটেছে অন্যজনের ক্ষেত্রে। তাই সকলের বিশ্বাস আমার মূখের কথাই নাকি সত্যি হয়। একদিন মেসের চন্দন তার নতুন কেনা মোবাইলটা আমায় দেখায়নি, তাই আমি রেগে গিয়ে বলেছিলাম,তোর ফোণ বেশিদিন চলবেনা। আর সত্যই পরদিন ওর ফোনটা অসাবধানতা বশত হাত থেকে জলে পড়ে নষ্ট হয়ে যায়। রেগে গিয়ে আমাকে দোষ দেয় আর বলে, “ সোম অভিশাপ না দিলে আমার ফোনটা খারাপ হতো না। যেটা বলে যেটা ভাবে সেটাই সত্যি হয়।আমিও সেদিন রেগে গিয়ে সকলের সামনে বলেছিলাম, “ তাই যদি হতো তাহলে হলিউড-বলিউডের সব সুন্দরী নায়িকাই এতদিনে প্রেগন্যান্ট হয়ে যেত। আমি আমার কল্পনায় কাঊকেও রেহাই দিইনি, সবকটাকেই তারিয়ে তারিয়ে সারারাত চুদে আমার বীর্যে ওদের গুদগর্ভ ভরিয়ে দিয়েছি। আমার কথা শুনে সবাই অবাক, সকলের মুখই হাঁ হয়ে আছে। আমার মতো স্কলার স্টুডেন্ট এরকম কথা বলবে সেটা ওরা বিশ্বাসই করতে পারেনি। কিছুক্ষণ পর সম্বিত ফিরলে সবাই অট্টহাসিতে ফেটে পড়ে, আর সেই হাসিতে চন্দনও যোগ দেয়, ওর সকল রাগ জল হয়ে যায়।
[+] 3 users Like Sexpeare's post
Like Reply
#8
ভালো শুরু। এগিয়ে চলুক।  clps


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#9
বন্ধুকে বউ উপহার আপডেট দেওয়া হয়েছে। পাঠক বন্ধুদের পড়তে অনুরোধ রইল।
Like Reply
#10
VAlo laglo
Like Reply
#11
Heart 
শালীর অগাধ ভালোবাসা
পর্ব -
             বিছানার দু প্রান্তে দুজনে বসে প্রায় আধ ঘণ্টার উপর কাটিয়েছিলাম।  কিন্তু আমাদের মধ্যে কথা বেশি এগোয়নি। যদিও বেশি কথা প্রিয়াই বলেছিল, কিন্তু তাও ছিল সীমিত। প্রিয়াও ছিল লাজূক স্বভাবের মেয়ে, কিন্তু বোধ হয় আমার থেকে কম। আমিতো ফোণ নম্বর নেওয়ার সাহসটাও দেখাইনি। পরে নিজেই অন্তরাদির হাতে ওর ফোন নম্বর দিয়েছিল, কিন্তু আমি নিজের থেকে ফোণ করার সাহস দেখাইনি। বোধ হয় আগের থেকেই সেটা আন্দাজ করেছিল। তাই এক সপ্তাহ পর প্রথম ফোনটা নিজেই করেছিল। লাজূক হলেও খূব চালাক ছিল। প্রথম ফোনটা করেছিল বেলা দেড়টায়, যাতে জাহির করতে পারে যে শুধু রাতের নিরিবিলিতে নয়, দিনের বেলাতেও আমাকে স্মরণ করে, আর রাতের বেলায় যাতে আমার সাথে স্বাভাবিক ভাবে কথা বলতে পারে। ওর প্রথম ফোণ আসাতে আমি যতটা না অবাক হয়েছিলাম তার থেকে বেশি খূশী হয়েছিলাম। প্রথমে ও আমার খোঁজ নিয়েছিল। আমি তখন মাঝ রাস্তায় কোনও কাজে ব্যারাকপুর যাচ্ছিলাম। প্রিয়াই আমি রাস্তায় আছি শুনে ফোন কেটে দিয়েছিল।
            এরপর প্রিয়া ফোন করে রাত্রি এগারোটা নাগাদ। আমি তখন কোলকাতায় মেসে ছেড়ে একটা বাসা ভাড়া নিয়েছি।  প্রতিদিন ফোন করত আর তা রাখার নাম করতনা। একসময় আমি ঘুমিয়ে পড়তাম আর ও হ্যালো হ্যালো করতে করতে বুঝতে বুঝতে পারত যে আমি আর জেগে নেই। আমার শালি ব্যাঙ্গালোরে ইঞ্জিনিয়ারিং পড়ত। ওর এক্সাম ছিল, তাই আসতে পারছিল না দিদির বিয়েতে। নচেৎ অগ্রহায়ন মাসে মানে ডিসেম্বরে আমাদের বিয়ে হয়ে যেত। কিন্তু আমাদের বিয়ে পিছিয়ে যায় একেবারে ফাল্গুন মাসে, মানে ইংরাজির ফেব্রুয়ারি মাস পর্যন্ত । কিন্তু আমরা ডিসেম্বরে রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিই। অর্থাৎ আমরা বিয়ে পর্যন্ত মোট তিন মাস সময় পাই প্রেম করার জন্য। আমরা চুটিয়ে প্রেম করেছি এই তিন মাস। স্কুলে ছুটি পেলেই আমি চলে যেতাম ওর ইউনিভার্সিটি, ওয়েট করতাম , ওর ক্লাস হয়ে গেলে আমরা পার্ক, সিনেমা গিয়ে আড্ডা দিয়েছি। ফলে আমরা তাড়াতাড়ি প্রেমে পেকে গিয়েছি।
           আসলে আমি বরাবরই আমি ছিলাম সৌন্দর্যের পুজারি। যে জিনিস সুন্দর সেই জিনিসের আমার আগ্রহ খুব বেশি। যদিও সৌন্দর্য হল আপেক্ষিক, যা আমার নজরে সুন্দর তা অন্যের নজরে সুন্দর নাও হতে পারে। আমার নজরে চুনো মাছের মধ্যে মৌরলা আর পুঁটি মাছ সুন্দর তাই এই দুটো মাছ খাই, আমার দেশি মুরগি আমার পছন্দের তাই এটাই খাই, ব্রয়লার বা পোল্ট্রি খাইনা। একইভাবে রুই, কাতলা, মৃগেল, ইলিশ, ভেটকি খুব সুন্দর মাছ, তাই এগুলোই আমি খাই, অন্য মাছ আমি কদাচিৎ নয়। আমাদের মেসে একটা সুনির্দিষ্ট নিয়ম দীর্ঘদিন ধরে চলে আসছে, সেটা হল একটা রঙিন টিভি আর ডিভিডি দীর্ঘদিন পূর্বে মেসের পুরানো বোর্ডাররা চাঁদা তুলে কিনেছিল। এখন তারা নেই, কিন্তু সেই টিভি-ডিভিডি রয়ে গেছে একটা রুমে। এক সময় কেবিল কানেকশন ছিল, কিন্তু বর্তমানে সেই কানেকশন কেটে দেওয়া হয়েছে। কিন্তু বর্তমানে প্রতি রবিবার সন্ধ্যেয় দুটো করে হিন্দি অথবা ইংলিশ সিনেমা আর রাত্রে একটা পানু চলে, যা সবাই মিলে একসঙ্গে আমরা দেখতাম। তবে ডিভিডি ডিস্ক –এর চাঁদা সবাই মিলে দেওয়া হতনা । যার পছন্দের সিনেমা চলবে, সেই ডিভিডি ডিস্ক ভাড়া করে আনবে এবং রবিবার কোন সিনেমা চলবে তা শনিবার ডিনারের সময় ঠিক করা হত। আমার ভালই লাগতো, প্রায়ই নিউ রিলিজ সিনেমাগুলো চলত আর আমিও মাঝে মাঝে কিছু ডিস্ক ভাড়া করে আনতাম। কিন্তু সমস্যা ছিল ওই পানু অর্থাৎ নীল ছবি (Blue Flim), যা আমার পছন্দের ছিলনা। ঐ যে বললাম আমি সুন্দরের পুজারি। ওরা যে সমস্ত পানু চালাত তার নায়িকাগুলো অত সুন্দর নয়। আমি ঠিক মজা পেতাম না। আসলে আমি অনেক আগে থেকেই আমার কম্পিউটারে আমি ইন্টারনেটে পানু ডাউনলোড করতাম। আর তখন ব্রাউসারে ডাইরেক্ট ভিডিও স্ট্রীমিং সাপোর্ট করতনা। তাই টরেন্ট থেকে ডাউনলোড করতাম। রাত্রে ডাউনলোডে বসাতাম আর সকালে ভিডিওগুলো কেটে কেটে চেক করে নিতাম, যেগুলোতে সুন্দরী নায়িকা থাকত, সেগুলো রাখতাম, আর বাকিগুলো ডিলিট করে দিতাম।
            এরপর থেকে রবিবারের পানু আমি স্পন্সর করতাম। আর আমি সকলের আইকন হয়ে যাই। যখন আমি ওদের প্রাইভেট গ্ল্যাডিয়েটর দেখালাম, তখন ওরাতো প্রায় পাগল হয়ে যায় আনন্দে। এরপর অ্যালি হেজ, অ্যাবিগেল জনসন আরও অনেক সুন্দরী নায়িকাদের পর্ন দেখালাম। আসলে আমার মধ্যে একটা শিল্পী সত্তা রয়েছে, আমি ওদের সেই পানুগুলো দেখাতাম না, যেখানে শুধু সরাসরি ইন্টারকোর্স অর্থাৎ চোদাচুদি দেখানো হত কোনও রকম শৃঙ্গার ছাড়াই। আমার দেওয়া পানুতে প্যারোডি, স্টোরি কিংবা কনভিন্সিং একটা ব্যাপার থাকত যা প্রত্যেককেই খুব উত্তেজিত করত, এবং সবাই খুব এঞ্জয় করত।
            আমি সেক্সের ব্যাপারে অনভিজ্ঞ হলেও পানু দেখে দেখে খুবই পেকে গিয়েছিলাম। তাই ঠিক করলাম, এবার প্রিয়াকেও একটু পাকাতে হবে, নচেৎ ফুলশয্যারাত মাঠে মারা যাবে। বেচারা সেক্সের ব্যাপারে একদম আনকোরা। বোধহয় ওর বন্ধুরাও যথেষ্ট মার্জিত , খুব একটা ওকে পাকাতে পারেনি। তাই রাতে ফোনালাপের সময় ওকে জিজ্ঞেস করলাম, ”বিয়ের পর তোমার কি কি স্বপ্ন আছে আমাকে বল, যতটা পারি চেষ্টা করব তা পুরন করার।“ ও ওর ছোট ছোট স্বপ্নের কথা বলল। ও ঘর গোছাতে খুব ভালোবাসে, তাই ওর একটা ছোট বাসা আর আসবাবপত্র যেমন ওয়ারড্রব, ড্রেসিং টেবিল, শোকেস, সোফাসেট আরও অনেক কিছু বলল। মাঝে মধ্যে ঘুরতে যাওয়া, টুকটাক বেড়াতে যাওয়া ইত্যাদিও বলল। এবার ঝোপ বুঝে কোপ মারলাম, জিজ্ঞেস করলাম ফুলশয্যা রাতের স্বপ্ন। প্রিয়া বলল, “ধ্যাত, ফুল শয্যার রাতের কোনও স্বপ্ন থাকে নাকি?”
[+] 5 users Like Sexpeare's post
Like Reply
#12
Valo laglo
Like Reply
#13
(10-04-2024, 02:07 PM)chndnds Wrote: Valo laglo
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)