Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বউয়ের নায়িকা হওয়া
#1
পর্ব:1
আমার নাম সিদ্ধার্থ। আমি এক অতি সাধারণ মানুষ। একটা সরকারী দপ্তরে সামান্য কেরানীর কাজ করি। তবে রোজগার সামান্য হলেও, আমি অসম্ভব উচ্চাভিলাষী। প্রতিদিন রাতে স্বপ্ন দেখি আমার একদিন বিশাল বড় একটা বাড়ি হবে, বিরাট একটা গাড়ি হবে, সমাজে বেশ একটা নামডাক হবে। আচমকা এক রবিবারের সকালে স্বপ্নকে বাস্তবে পরিণত করার একটা সুযোগ এসে গেল। খবরের কাগজ খুলে দেখলাম সেখানে টিভি সিরিয়াল তৈরি করে এক বিখ্যাত প্রোডাক্সন কোম্পানি বিজ্ঞাপনদিয়েছে যে তারা একটা নতুন সিরিয়াল বানাতে চলেছে আর সেটিকে বেশি করে বাস্তববাদী করার উপলক্ষ্যে তারা নায়িকা হিসাবে সাধারণ ঘরের এক সুন্দরী গৃহবধূ চেয়েছে। কি মনে হওয়াতে আমি বিজ্ঞাপনে দেওয়া মোবাইল নম্বরে কল করে বসলাম। ওপাশ থেকে কেউ ভাঙ্গা গলায় উত্তর দিল।
হ্যালো আমার নাম সিদ্ধার্থ। আমি কি বিষ্ণু প্রোডাক্সনের জগদীশবাবুর সাথে কথা বলতে পারি? দ্বিধাগ্রস্ত কণ্ঠে প্রশ্ন করলাম।
হ্যাঁ, আমিই জগদীশ বলছি। কি ব্যাপার বলুন?
আমি কাগজে আপনাদের বিজ্ঞাপনটা দেখলাম। যদি দয়া করে একটু বিশদভাবে বলেন, তাহলে খুব ভালো হয়।
দেখুন সিদ্ধার্থবাবু, আপনি নিশ্চয়ই জানেন যে আমরা পারিবারিক সিরিয়াল বানাই। আমাদের পরিচালক মশাই এবারে একটা অভিনব চিন্তা করেছেন যে চেনাপরিচিত গতেবাঁধা একই অভিনেত্রীদের দিয়ে বারবার অভিনয় না করিয়ে নতুন সিরিয়ালটায় একেবারে বাস্তব জীবনের গৃহবধূদের সুযোগ দেবেন।
হ্যাঁ, কাগজে সেই কথাই পড়েছি। আমি কি শুটিঙের সময়কাল আর পারিশ্রমিকের ব্যাপারটা জানতে পারি? পারিশ্রমিকের কথাটা জিজ্ঞাসা করার সময় আমার গলাটা শুকিয়ে এলো।
ওহ আমরা শুধু দিনেই শুট করবো। রাতে শুটিং করতে হলে অতিরিক্ত লাইটিং লাগে। যার ফলে বাজেট অনেক বেড়ে যায়। আর সিরিয়ালের পারিশ্রমিকটা সিনেমার মত নয়। ফিল্ম নির্মাতাদের মত আমাদের অত দেদার টাকা নেই।
তাও কত হবে স্যার? আমি কৌতূহল চাপতে পারলাম না।
যদি নায়িকা বা তেমন কোনো মুখ্য চরিত্র হয় তবে দিনে পাঁচ হাজার টাকা দিতে পারি। কিন্তু তার বেশি নয়।দিনে পাঁচ হাজার টাকার কথা শুনে এক সেকেন্ডের জন্য আমার বুকের ধুকপুকানি যেন থেমে গেল। আমার মাসিক বেতন মোটে আঠারো হাজার টাকা।স্যার, আসলে কি জানেন। আমি ভাবছিলাম যদি আমার বউ আপনাদের টেলি-সিরিয়ালে একটা সুযোগ পায়।
বয়স কত আপনার বউয়ের?
এই ধরুন আঠাশ-উনত্রিশ।
দেখতে কেমন?
ভালো। সুন্দরীই বলা যায়।
গায়ের রঙ?
ফর্সা।
উচ্চতা?
সাড়ে পাঁচ ফুটের একটু বেশি।
বাহ চমৎকার আপনি এক কাজ করুন। আগামীকাল এগারোটা নাগাদ বউকে নিয়ে হোটেল ব্লুফক্সে চলে আসুন। একটা অডিশন দিতে হবে।জগদীশবাবু ফোন ছাড়ার আগে আমার মোবাইল নম্বরটা নিয়ে নিলেন।জগদীশবাবুর সাথে ফোনে কথা বলার পর স্ত্রীকে অভিনয়ে নামানোর সঙ্কল্পটা আমার মনে আরো গভীরভাবে ঘেঁথে বসলো। জগদীশবাবুকে বউয়ের সম্পর্কে যা কিছু বলেছি, সবই খাঁটি সত্যি। নমিতা প্রকৃতপক্ষেই ফর্সা সুন্দরী। তার বয়সটাও তিরিশের নিচে। তবে তার শরীরটা একটু ভারী। অবশ্য রসিক লোকের চোখে ডবকা দেহের যৌন আবেদন অনেক বেশি। তার রূপের চর্চা পাড়ার চায়ের দোকানে বসে বখাটে-বাচাল-চ্যাংড়া ছেলেপুলেরা প্রতিদিনই প্রায় করে থাকে। নিঃসংশয় বলতে পারি আমার স্ত্রী অডিশনে অনাসায়ে নির্বাচিত হয়ে যাবে। কিন্তু প্রধান সমস্যা হলো নমিতাকে অডিশনটা দিতে রাজী করানো। সে এক অতি সাধারণ পরিবারে নিত্যান্ত মামুলী মুল্যবোধে অত্যন্ত গতানুগতিকভাবে মানুষ হয়েছে। ধরা যায় একটা টেলি-সিরিয়ালে অভিনয় করাটা তার মধ্যবিত্ত মানসিকতায় একরকম নিষিদ্ধ বলেই মনে হবে। তাই বউয়ের সামনে প্রস্তাবটা অনেক বুদ্ধি খরচ করে উপস্থাপন করতে হবে।
প্রাতরাশের করতে করতে আমি কথাটা তুললাম।নমিতা, আজ কাগজে একটা বিজ্ঞাপন দেখলাম। টিভি সিরিয়ালের জন্য নায়িকা চেয়েছে।
তুমি কি অভিনয় করতে চাইছো?
না, না আমি নায়ক নয়, নায়িকার কথা বলছি। আমি ভাবছিলাম যদি তুমি চেষ্টা করো।
আমি আমার প্রস্তাব শুনে নমিতা প্রায় আর্তনাদ করে উঠলো।
কেন নয়? মনে হয় এটা একটা ফ্যামিলি ড্রামা। কারণ ওনারা শুধুমাত্র বাড়ির বউদের চেয়েছেন, যাদের কোনো অভিনয়ের অভিজ্ঞতা নেই। পয়সাকড়িও ভালো দিচ্ছে। তুমি চেষ্টা করেই দেখো না। আর কলেজে পড়ার সময় তো তুমি একটা-দুটো নাটকও করেছো। তোমার তো সহজেই সুযোগ পাওয়া উচিত।আমি বউকে আশ্বাস দেওয়ার চেষ্টা করলাম।তুমি কেন আমার সাথে ঠাট্টা করছো? আমি কি করে সিরিয়ালে অভিনয় করতে পারি?আরে কেন পারো না? আমার কোনো সন্দেহই নেই যে তুমি স্বাচ্ছ্যন্দে অভিনয় করতে পারবে। তোমার কত গুণ, কত প্রতিভা। তোমার চোখ দুটো সবসময় কথা বলে। তোমার সুন্দর মুখে মনের যে কোনো আবেগ অতি সহজেই প্রকাশ পায়।আমাকে খানিকটা অবাক করে দিয়ে নমিতা কিছুটা তৃপ্ত দেখাল। মিষ্টি কথায় চিড়েও ভেজে। নিজের তারিফ শুনে সে লাজুক চোখে আমার দিকে তাকিয়ে হাসল। বুঝলাম আমার স্তুতিবাক্যে কাজ দিচ্ছে। বউয়ের কাছে সিরিয়ালে কাজ করাটা আর তেমন আজগুবি শোনাচ্ছে না।
আমাদের আগামীকাল নয়টায় অডিশনে যেতে হবে। আর আমি হরফ করে বলতে পারি যে তুমি একবার অংশগ্রহণ করলে একটা ভালো পাঠ পেয়েই যাবে। এই ব্যাপারে আমি একশো শতাংশ নিশ্চিত। এমন অপরূপ সুন্দরীকে কে পাঠ দেবে না বলো?” আমার কথা শুনে নমিতার সুন্দর মুখটা আরো খানিকটা লাল হয়ে গেল।রাতে আর স্ত্রীকে উত্ত্যক্ত করলাম না। ভালো ঘুম হলে সকালে উঠে নমিতাকে অনেক তাজা দেখাবে আর তার আবেদনও বাড়বে।
[+] 2 users Like Smd10's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
codename.love69 এর পুরোনো xossip-এ লেখা প্রায় পনেরো বছর পুরোনো লেখা - "লোভে পাপ, পাপে মৃত্যু"। অন্ততঃ এতোটুকু উল্লেখ করে দিতে যে সংগৃহীত। 
[+] 2 users Like ray.rowdy's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)