Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT বর্ষা এবং তার অজাচার পরিবার- ৬
#1
Wink 
সকাল বেলা পাখির কিচির মিচির শব্দে আমরই প্রথমে ঘুমটা ভাঙ্গলো। আমি দেখলাম আমি দাদার বুকের উপর মাথা রেখে ঘুমাচ্ছি। দাদা তো বেখবর ঘুম। আমি হালকা হাসলাম। আমার গে জীবনে আমি আমার পরিবারের থেকে যত ভালোবাসা পেয়েছি তা আর কোথাও পাইনি। আমি দেখলাম দাদার বাড়া সকাল সকাল দাড়িয়ে আছে। বাড়াটা দেখেই আমার সকাল সকাল সেটা নিজের পাছায় নেওয়ার চুলকানি উঠলো। আমি দাদার বাড়াটা ধরে কচলাতে লাগলাম। আর তার নিপলগুলো চুষতে লাগলাম। দেখলাম দাদা ঘুমের মধ্যই মোন করছে। আমার হালকা হাসি পেলো। আমি বিছানা থেকে নামতে যাবো এমন সময় দাদা আমার হাত ধরে আমাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো। আমিও দাদার বাসি মুখে মুখ ডুবিয়ে কিস করতে লাগলাম। দাদা এক হাত দিয়ে আমার পাছায় অঙ্গুলি করতে লাগলো। আমি দাদাকে আরো জাপটে ধরে নিজের জিহ্বা দাদার মুখের ভিতর পুরে দিলাম। দাদা তা চুষতে লাগলো। কিছুক্ষুন আমার ঠোট চোষার পর দাদা আমার বগল চুষতে লাগলো। বগল চোষা শেষে এক দলা থুতু আমার মুখে দিলো আমি তা গিলে নিলাম। তারপর দাদা উঠে বসল। তার ঠাটানো বাড়াটা এক ধাক্কায় আমার পোদে চালান করে দিলো। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। দাদা আমার দুধ কচলাতে কচলাতে বলল- তা সীমার সাথে যে আমার বিয়ের কথাবার্তা চলছে এটা কি তুই জানতি?
- আহহহ আহহহ উমম দাদা হুমম দাদা আমিই বাবাকে বলেছিলাম তোমার সাথে যেনো সীমার বিয়ে দেয়।
দাদার মুখ গম্ভীর হয়ে গেলো। আমি বললাম- উমম আহহহ কি উমম দাদা কি হয়েছে?
- তোর দাদার বিয়ে তুই একটা হিজড়ার সাথে দিবি?
আমি অবাক হয়ে দাদার দিকে তাকিয়ে রইলাম। খানিকটা কষ্টও পেলাম বললাম- তা হিজড়া বোনের পোদ তো ঠিকই মারছিস।
- দেখ হিজড়া চোদা আর হিজড়াকে নিজের জীবন সঙ্গি হিসেবে পাওয়া দুটোর মধ্য পার্থক্য আছে না?
দাদার কথা শুনে আমার কান্না পেয়ে গেলো। তাও উঠে যেতে পারলাম না কারন আমি তখনো দাদার চোদা খাচ্ছি। আমি ভাঙ্গা গলায় বললাম- সরি দাদা, আমি আসলে বুঝতে পারিনি। আমি ব্যাপারটা দেখছি। আমি সীমাকে না করে দিবো। সম্যাসা নেই।
দাদা শব্দ করে হাসতে লাগলো। তারপর আমার গলা টিপে খুব জোড়ে জোড়ে আমায় রামথাপ দিতে লাগলো। তারপর আমার কানের কাছে কামড়ে বলল- আরে বোকা, আমি তো মজা করছিলাম। সীমাকে জীবন সঙ্গি হিসেবে পেলে আমি খুবই সুখি হবোরে বোকা। ফুলশয্যার দিন তোদের দুজনকে একসাথে চুদবো এক খাটে।
আমি আনন্দে কাদতে কাদতে বললাম- চুদিস দাদা। তোর যতো ইচ্ছা আমাদের চুদিস। আমি তোর বাধা মাগি হয়ে থাকবো।
দাদা আমার নিপল কামড়ে ধরলো। আমি আবার উত্তেজিত অনুভব করছিলাম। তাও মাথায় একটা চিন্তা ঘুরছিলো। আমি দাদাকে জিজ্ঞাসা করেই বসলাম- আচ্ছা দাদা আমাকে কি কেউ বিয়ে করতে চাইবে?
দাদা আমাকে একটা ডিপ কিস করে বলল- তুই একাধিক বিয়ে করতে পারবি এটা নিয়ে তুই চিন্তা করিস না। আর যদি কেউ না করতে চায়। আমি আছি না? আমি তোকে বউয়ের মর্যাদা দিবো।
আমি দাদার বাড়াটা নিজের পোদ দিয়ে কামড়ে ধরলাম। দাদা আমাকে শেষ কয়েকটা রামথাপ দিয়ে তার মাল আমার পুটকিতে ফেলে উঠে পড়লো। আমিও আমার পুটকিতে বাট প্লাগটা লাগিয়ে আমার লিঙ্গারিটা গায়ে জড়িয়ে রুম থেকে বের হলাম। রান্না ঘরে যেতেই দেখলাম আমার মা রান্না করছে আর গুন গুন করে গান গাইছে। আমি পিছন থেকে গিয়ে মায়ের দুধ দুটো জাপটে ধরলাম। মা হালকা হাসলো। তারপর মা নিজেই নিজের মুখ ঘুরিয়ে আমাকে ডিপ কিস করলো। আমি মায়ের জিহ্বা চুষতে লাগলাম। মা একটা নাইটি পড়া ছিলো। আমি নাইটির বোতাম খুলে মায়ের পা পর্যন্ত নামিয়ে দিলাম। মা আমার সামনে সম্পূর্ন নগ্ন হয়ে কাজ করে যাচ্ছে। আমি খুব প্যাসোনেটলি মায়ের ঘাড়ে, গলায় কামড়ে লাগলাম। মায়ের দুধের বোটা দুটো মোচড়াতে লাগলাম। মা মোন করতে লাগলো। তার সে অবস্থায়ই আমি মাকে জিজ্ঞাসা করলাম- তা বোনের বিছানা কেমন গরম করলে?
- ও খুবই ভালো চোদাতে পারে। আমার মতো ধামড়ির সাথে পারা চাট্টিখানি কথা? আমাকে সারারাত চুদে কাহিল করে দিয়েছিলো।
- তা ভায়াগ্রা খেয়ে নিয়েছিলে?
- হুম দুজনে দুটো।
- উফফ সেই তো।
আমি মায়ের গুদ খোচাচ্ছিলাম এমন সময় মা বলল- তা তোর দাদা তোকে কেমন চুদলো?
- তুমিই দেখো
কথাটা বলে আমি আমার লিঙ্গারিটা খুলে মাকে সারারাত দাদা আমাকে কিভাবে ভালোবেসেছে সেগুলোর চিহ্ন দেখাতে লাগলাম।
মা অবাক হয়ে বলল- তুই পারিস ও বটে।
আমি হালকা হেসে বললাম- কার মেয়ে দেখা লাগবে না?
মাও মুচকি হাসলো। তারপর আমি মাকে দেওয়ালের সাথে সাটিয়ে তার বগল চাটতে লাগলাম। মা এর বগল ভর্তি চুল। সেগুলো চাটতে চাটতে মাকে জিজ্ঞাসা করলাম- মা বড়দার সাথে বাবা সীমার বিয়ে দিতে চাচ্ছে শুনেছো।
- উমম আহহ , ‍হুম শুনেছি।
- তো তোমার কি মতামত?
- উমম আমার কোনো সম্যাসা নেই। ও তো আমার কোলেই মানুষ হলো। সীমার বাবা মানে রুপমদা যখন তখন আমাকে চুদতে আসতো আর আমি ওকে নিজের বুকের দুধ খাইয়ে ঘুম পাড়াতাম। রুপমদা বেশ কয়েকবার আমাকে আর সীমাকে একখাটে চুদেছে।
- বাহহ। তবে মা রুপম কাকুর বাড়াটা কিন্তু বাবা আর বড়দার চাইতে ভালোই বড়।
- উমম আহহহ হুমরে খানকি বেশ ভালো মোটা। আমার প্রথম প্রথম নিতে কষ্ট হয়।
আমি বেশ কিছুক্ষুন মায়ের গুদ চেটে মায়ের কামরস খেয়ে উঠে দাড়ালাম। মাকে কিস করে বললাম- মা খুদা লেগেছে। জলদি নাস্তা দাও। আমি আবার আজকে আসবো না।
মা বলল- কোথায় যাবি?
- আসলাম কাকার বাসায় আজকে রাত কাটাবো।
- কেনো? তোর বাবা জানে?
- হুম বাবা জানে। আমি বাবাকে মেসেজ দিয়ে রেখেছিলাম। বাবা বলেছিলো- ঠিক আছে।
- তুই কালকে সারারাত তোর ভাইয়ের চোদা খেলি আবার আজকে রাতে আসলামের বাসায় থাকবি। এতো ধকল গেলে শরীর তো নষ্ট হয়ে যাবে।
- আরে মা আমার মতো মাগির শরীর রাস্তার কুকুর ছিড়ে খেলেও নষ্ট হবে না।
মা হালকা হাসলো। তারপর আমি মাকে বললাম- আচ্ছা মা, আসলামের নতুন বউটাকে দেখেছো?
- না তো কেনো?
- আরে মা সেই ডবকা দেখতে।
- তাই নাকি দেখা তো।
আমি মাকে হোয়াটসঅ্যাপে খানকিটার ছবি দেখাতে লাগলাম। দেখলাম মা নিজের ঠোট চাটছে।
আমি বললাম- তা নেবে নাকি বিছানায় মাগিটাকে?
- আসলাম দেবে?
- কেনো দেবে না? আমরা ওকে চুদতে দেই আর ও ওর বউকে চুদতে দিতে পারবে না?
- তাহলে দেখ না একটু ব্যাবস্থা কর।
আমি মাকে ডিপ কিস করে বললাম- তুমি চিন্তা করো না। খুব দ্রুতই তুমি ওকে নিজের বিছানায় পাবে।
দেখলাম মা খুশিতে গদগদ হয়ে গেলো।
রান্না ঘরের পাশেই ইশিকার রুম। ইশিকার রুমে উকি দিতেই দেখলাম ইশিকা তার পোদ মোবাইলের সামনে উচিয়ে শসা দিয়ে নিজের পোদ মারছে আর মোন করছে- ইয়েস বেবি। ফাক মি হার্ড। ইয়েস ইয়েয়স মম্মি, আই এম ইয়োর বিচ। ফাক মাই অ্যাস।
আমি রুমের ভিতরে ঢুকে দেখলাম ভিডিও কলে আমার মায়ের বান্ধুবি শেফালি আন্টি মাস্টারবেট করছে। শেফালি আন্টি বর্তমানে ইশিকার সাথে শুনলাম ডেট করছে। আমি আর ইশিকাকে কিছু বললাম না। রুম থেকে বের হয়ে সোজা নিজের রুমে ঢুকে গেলাম। খুব ভালো ভাবে শাওয়ার নিলাম। শাওয়ার নেওয়ার সময় একবার নিজের পোদ নিজেই মারলাম। তারপর শাওয়ার থেকে বের হয়ে বাসায় পড়ার মতো একটা শাড়ি আর ব্রা পড়ে নিলাম। বাসায় সচারচর আমি ব্লাউজ পড়ি না। দুপুরে খাওয়া দাওয়া করে আমি নিজের রুমে ঢুকে ইন্সটা ভিডিও দেখছিলাম। এমন সময় খেয়াল কেউ একজন আমাকে মেসেজ করে রেখেছে। খুবই রোমন্টিক একটা মেসেজ এবং ভালোই বড় যার সারমর্ম হলো- তোমাকে এক দেখাতেই আমি তোমার প্রেমে পড়ে গেছি। আমি তোমাকে বিয়ে করতে চাই। ছেলেটার প্রোফাই পিক দেখে আমার মনে হলো ছেলেটার বয়স আমার চাইতে ৬-৭ বছর বেশি হবে আর ছেলেটা দেখতে বেশ কালো এবং বডি অনেক বেশি মাসকুলার, প্রোফেশনাল জিম মডেল বডি। আমার ওর শরীর দেখেই পোদ চুলকাতে লাগলো। আমার চিন্তা করতে লাগলাম এই ছেলে আমার শরীরের উপর উঠে আমার পোদ মারছে। উফফ চিন্তা করতেই আমার প্রিকাম বের হয়ে গেলো। আমি মেসেজ দিলাম- আপনি আমায় দেখলেন কোথায়? কিছুক্ষুন পর রিপ্লাই আসলো।
- আমি তোমার ভাসিটির জিম ইনস্ট্রাকটর। তোমাকে একবার জিমের সামনে দেখেছিলাম।
- তো এক দেখাতেই বিয়ের প্রস্তাব? আপনি তো আমার সর্ম্পকে ভালো ভাবে জানেন ও না।
- দেখো আমি খুবই স্ট্রেইট ফরওর্য়াড। আমার তোমাকে ভালো লেগেছে। আমি তোমাকে বিয়ে করতে চাই ব্যাস।
- আমার পরিচয় জানলে আপনার আর আমাকে ভালো লাগবে না।
- এভাবে কেনো বলছো। তুমি যেমনই হও আমি মানিয়ে নিবো।
- আমি একজন টান্সজেন্ডার। আমি ঔষুধের মাধ্যমে নিজেকে মেয়ের মতো বানিয়েছি। যদিও আমার ছোট একটা নুনু আছে তাও আমার এনাল সেক্স করতেই বেশি ভালো লাগে।
অপর পাশ থেকে কিছুক্ষুন কোনো রিপ্লাই আসলো না। আমি মন খারাপ করে মোবাইলটা রেখে দিবো এমন সময় একটা মেসেজ আসলো- আমার এতে কোনো সম্যাসা নেই।
আমি খুশিতে গদ গদ হয়ে গেলাম। তারপর নানান ধরনের কথা বললাম। আমার ফ্যামিলি সর্ম্পকে বললাম যে আমরা সবাই ইনসেস্ট ট্রাই করি। দেখলাম ওর আমার পরিবার সর্ম্পকে কৌতুহল প্রকাশ করতে লাগলো। আমি সব বলতে লাগলাম। তারপর এও বললাম- আমার অলরেডি একজন বয়ফ্রেন্ড আছে। তার আমাকে শেয়ার করতে হবে।
সে আমাকে জিজ্ঞাসা করলো- তোমার বয়ফ্রেন্ড্রের এতে আপত্তি থাকবে না।
আমি বললাম- না। আপনি যদি আমাকে বিয়েও করেন তাও আমার স্বামি হবে দুজন।
এই লোকের নাম নিকোলাস। আফ্রিকান তবে কলকাতায় তার মায়ের বাড়ি। আমি খুব সহজেই বুঝতে পারলাম এর বাড়া ১২’’ এর মতো হবে। দেখলাম চ্যাট করতে করতে বিকাল হয়ে এসেছে। আমার আবার বের হতে হবে। আমি বললাম- তাহলে ক্যাম্পাসে দেখা করি।
- হুম তাতো অবশ্যই। কাল সকালে আসো।
- ঠিক আছে বাই।
- বাই।
আমি খুশি খুশি মনে আসলাম কাকাকে মেসেজ দিলাম- আজ হচ্ছেতো?
সাথে সাথে রিপ্লাই আসলো- হুম। আমার বাসা পুরো খালি।
আমি নিজের দুধে চিমটি কাটতে কাটতে বললাম- তুমি একাই?
- না আমরা মোট পাচজন।
আমি খানিকটা উত্তেজিত হয়ে বললাম- সবাই কি তোমার মতোই চুদতে পারে?
- হুম রে খানকি মাগি। তোর পোদ আজকে আমরা সবাই চিরে রেখে দিবো।
আমি বললাম- ঠিক আছে আমি তাহলে নটা বাজে বাসার সামনে অপেক্ষা করবো। তুমি আমাকে নিয়ে যাবে।
- ঠিক আছেরে পাছাটা ভালো ভাবে পরিস্কার করে রাখ। আর বাল টাল সব কেটে ফেল। আজকে তোর শরীর শুধু আমরা উপভোগ করবো।
- ঠিক আছে কাকা আমি ভালো ভাবে পরিস্কার হয়ে নিচ্ছি।
কাকার কথা মতো আমি আবারো গোসলে গেলাম। নিজের শরীরের সমস্ত লোম সেভ করে নিলাম। পুটকির ভিতর ভালো ভাবে গুতিয়ে পরিস্কার করে নিলাম। তারপর খানিকটা সেন্ট বগলের তলায়, পুটকির ফুটোয় মেরে আমার বাট প্লাগটা লাগিয়ে নিলাম। এরপর শুরু হলো আমার মেকআপ। পুরো বউয়ের মেকআপ নিলাম। চুল সুন্দরভাবে ফুলিয়ে নিলাম। তারপর মাথায় টিকলি, গলায় একটা ডায়মন্ডের হার, নাকে বড় একটা দুল লাগিয়ে নিলাম। তারপর আমার লেহেঙ্গাটা পড়ে নিলাম। আমাকে দেখতে পুরো একটা বাজারি মাগি লাগছিলো। আমি নিজেকে দেখে হালকা হাসলাম। তারপর বাড়ির বাইরে এসে কাকার জন্য অপেক্ষা করতে লাগলাম। কাকা দেখে একবার ঠোট চেটে নিলো। তারপর আমাকে গাড়ির ভিতর ঢুকিয়ে প্রথমে নিজে পিছে বসে আমাকে কিছুক্ষুন খেলো। তারপর আমি নিজেই কাকাকে সরিয়ে বললাম- এতো অস্থির হলে হবে? তোমাদের জন্যই তো এইরকম সাজা।
- তা খানকি মাগি তো জোস লাগছে। ইচ্ছা করছে সারা রাস্তা তোকে চুদতে চুদতে যাই।
- সারা রাত তো পড়ে আছে। আজকে সারা রাত আমরা মজা করবো। এখন জলদি চলো। আগে একটা ঔষধের দোকানে গাড়ির থামিও। ২০-২৫ টা কনডম আর ৬টা ভায়গ্রা এই প্রেসক্রিপসন দেখিয়ে কিনে নিও। আর মদ বিরিয়ানি এগুলোর বন্দবস্ত করেছোতো?
- হুম সে করেছি।
- তাহলে চলো জলদি করো আমার আর তর সইছে না যে।
- হুম রে বেশ্যা মাগি চল।
আমরা প্রায় আধ ঘন্টা পথ পাড়ি দিয়ে কাকার বাসায় পৌছালাম। কাকা আমাকে গাড়ি থেকে নামিয়ে গাড়ি গেরেজে রাখতে গেলো। আমি একটু ভয় পাচ্ছিলাম, একা আমি খালি রাস্তা। যে কেউ আমাকে দেখলে চুদে দিবে। কিছুক্ষন পর কাকা ফিরে আসলো। আমি আমার লেহেঙ্গার ওড়না তা এক পাশ দিয়ে নিয়ে ছিলাম যার কারনে আমার শরীরের এক পাশের কোমড় পুরো দেখা যাচ্ছিলো। আমি সেটা ঢাকার কোনো রকম চেস্টা করছিলাম না। কাকা কোমড়ের সেই পাশটায় হাত দিয়ে আমাকে বলল- আজকের রাতটা খুবই রঙ্গিন হবে তোর ও আমাদের ও। নাচতে পারিস?
- মোটামুটি।
- ব্যাস তাহলেই হবে।
কাকার বাসায় ঢুকে বিছানার দিকে তাকাতেই আমার মনে পড়লো একদিন আগেই এই বিছানায় কাকা আমাকে উল্টে পাল্টে চুদেছে। আমার হালকা হাসি পেলো আমি তারপর কাকার হাত থেকে কনডম আর ভায়াগ্রার প্যাকেট টা হাতে নিয়ে রান্না ঘরে চলে গেলাম। সব গুলো গ্লাসে মদ ধালতে লাগলাম আর একটা করে ভায়াগ্রা মিশাতে লাগলাম। আমি আমার নিজের ভায়াগ্রাটা আগেই পানির সাথে খেয়ে নিয়েছিলাম। তারপর মদের গ্লাস গুলো টেবিলের উপর রেখে আমি বিছানায় সবার জন্য অপেক্ষা করতে লাগলাম। বাইরে হাসির শব্দ শোনা যাচ্ছে। অনেক গুলো লোকের । আমি ব্যাপারটা চিন্তা করেই উত্তেজিত হয়ে যাচ্ছি। আমি স্পষ্ট বুঝতে পারছি আজ সারারাত আমাকে ঐ লোকগুলো জানোয়ারের মতো চুদবে। আমি অনেক বার মাল খসাবো। আমার পুটকির দফা রফা করে দিবে। তাও আমি কামের আগুনে জ্বলে যাচ্ছিলাম।
কি হলো জানতে সাথেই থাকুন।

[Image: nustra-faira-5.jpg]
[+] 1 user Likes khankimagideradda's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)