Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আড়ালের জীবন
#1
Heart 
১ম পর্ব ~

ঢাকার নবীনগরের শহরাঞ্চল থেকে একটু ভিতরে গ্রাম্য পরিবেশে একটা দোতলা ডুপ্লেক্স বাড়ি। বাড়িটা বিশাল জায়গার ওপর নির্মিত, এর আশেপাশে প্রায় বেশিরভাগ ফাকা যায়গা এবং বাড়ির সামনের রাস্তার পাশে রয়েছে পানিতে পরিপূর্ণ একটি নদী। 

বাড়ির মূল দরজার সামনে নিজের জীবনের তাগিদে দাড়িয়ে আছে কালো বোরকা ও নিকাব পরিহীত ২৩ বছর বয়সী একটি নারী সবাই তাকে সীমা বলেই চিনে। তার মূল উদ্দেশ্য এই বাড়ির বর্তমান মালিকের কাছে সাহায্য চাওয়া। বাড়ির দারোয়ান ভিতর থেকে অনুমতি নিয়ে মহিলাকে ভিতরে প্রবেশ করতে দেয়। বাসার ভিতর প্রবেশ করলে ১৯,২০ বছর বয়সী একটি ছেলে তাকে ড্রইন রমে বসতে দেয়। এটিকে আসলে ড্রইন রুম বলা যাবে কিনা সন্দেহ পুরো রুমের ঠিক মাঝখানে একটা বড় কারুকার্য শোভিত টেবিল এবং তার বিপরীতে রয়েছে একটা রাজকীয় চেয়ার বা সিংহাসন বলা যায় এর পাশই রয়েছে ছোট একটি চেয়ার যেটিতে বসে আছে যুবকটি। বাকি টেবিলের সামনে রয়েছে ২০ জনের মতো বসার ব্যবস্থা। বাকি সবকিছু স্বাভাবিক যেমন একপাশে রান্নাঘর ডাইনইন টেবিল যা পর্দা দ্বারা আলাদা করা হলেও চেয়ারটির পেছন দিকে দেখা যায় দোতালায় যাওয়ার সিড়ি। 

হঠাৎ এক পুরুষের ভয়ানক আত্ম চিৎকার ভেসে আসে সীমার বা দিকের একটি ঘর থেকে। যা ধিরে ধিরে বাড়তে থাকে যেন প্রবল ভাবে আঘাত করা হচ্ছে তাকে। ভয়ে সীমার কপালে ঘাম দেখা যায় গলা যেন শুকিয়ে গেছে পানি তৃষ্ণায়।সে তো এখানে আসার আগেই শুনেছিল এটি এমন একটা বাসা যেখানে বাস করে কিছু ভয়ানক হায়না আর এই হায়না গুলোকে পরিচালিত করে একটা সিংহ। 

সীমার অবস্থা দেখে সামনে বসে থাকা যুবকটি তাকে আশ্বস্ত করে - ভয় পাবেন না ভাইজান আসছে অপেক্ষা করুন। 

তার কথা শেষ হতেই দোতলার সিঁড়ি দিয়ে নামতে দেখা যায় সাদা পাঞ্জাবি পরিহিত এক বলবান পুরুষকে। ঊচ্চতায় তো ৬ ফুট হবেই। পেশিবহুল শরীর পাঞ্জাবির ভিতর থেকেও যেন জিম করা শরীরের প্রতিচ্ছবি দেখা যায়।লোকটার আসার সাথেই যেন পরিবেশ নিস্তব্ধ হয়ে গেল শুধু শোনা যাচ্ছে তার হাটার শব্দ। লোকটির হাটার শব্দ যেন ভয়ানক হবেই না কেন এতগুলো খু'ন, বড় বড় সন্ত্রা'সীরা যার অধিনে, তার ভয়ানক চোখের চাহনি যেখানে পড়েছে সব ধ্বংস করে দিয়েছে। একদিকে সাধারণ লোকের জন্য তিনি যেমন ফেরেশতা স্বরূপ তেমনি কিছু লোকের কাছে কাছে সে জমের চেয়েও বেশি। কিন্তু শুধু তার কাছের লোকগুলো এবং শত্রুরা জানে সুলতান ভাই ঠিক কতোটা ভয়ানক। 

সুলতান নামটা দেয়া সাধারণ জনগণের। কারণ তার চলাফেরা,তেজ,সহিংস'তা কোনো সুলতানের চেয়ে কম নয়। 

সুলতান তার চেয়ারে বসলে সীমা দাড়িয়ে সালাম দেয়। সুলতান গম্ভীর কণ্ঠে সালাম নিয়ে মেয়েটির সমস্যা খুলে বলতে বলে। 

- আমি সীমা। দেড় বছর হয়েছে আমার বিয়ের। আমার স্বামী অনেক ভালো মানুষ ছিলেন ৬ মাস আগে তিনি সড়ক দুর্ঘটনায় মারা যান। তার মৃত্যুর পরে দীপক পাল নামের এক লোক কিছু কাগজ পত্র নিয়ে আমার কাছে আসে এবং জানায় তিনি আমার স্বামী কাছ থেকে ৫ লক্ষ টাকা পাবেন। ব্যাবসার জন্য আমার স্বামী তার কাছ থেকে এই টাকাগুলো নিয়েছিল এবং সব প্রমান ও দেখায়। এসব জানার পর আমার স্বামীর ভাইয়েরা আমার ও শ্বাশুড়ি মার উপর থেকে মুখ ফিরিয়ে নেন। প্রথমে দিপক পালের কাছে সময় চাইলে তিনি সময় দেন কিন্তু বর্তমানে... 

এটুকু বলে সীমা থেমে যায় তার চোখ থেকে পানি পড়তে শুরু করে সীমা আবার বলা শুরু করে। 

-দু সপ্তাহ থেকে দিপক পাল টাকার জন্য জোর দেয়া শুরু করে এবং কাল লোকজন এনে আমাদের একমাত্র দোকান দখল করে এবং লোকজনের আড়ালে আমাকে খারাপ প্রস্তাব দেয় সাথে খারাপ ভাবে স্পর্শ করে। 

সুলতান সবটা শুনে পাশে বসা যুবক আসিফের দিকে তাকায় এবং দিপক পালের সব ইনফরমেশন যোগাড় করতে বলে। 

আসিফ - ভাইজান দিপক পালকে কি তুলে নিয়ে আসবো?

সুলতান ভয়ানক হাসি দিয়ে বলে - আমি নিজে যাবো। 

এবং সীমাকে বলে - কালকের মধ্যে আপনার দোকান আপনি পেয়ে যাবেন পাশাপাশি দিপকও ওর প্রাপ্য পাবে। এখন নিশ্চিন্তে বাসায় যান। 

সীমা একজোড়া হাতের বালা ও স্বর্ণের চেন ব্যাগ থেকে বের করে আসিফের দিকে বাড়িয়ে দেয় কিন্তু সুলতান তা ফিরিয়ে দেয় এবং গম্ভীর কণ্ঠে বলে কাজ শেষে সে চেয়ে নিবে যা দরকার। 

সীমা প্রস্থানের দশ মিনিটের মধ্যে আসিফ দিপকের সব ইনফরমেশন যোগাড় করে সুলতানকে দেয়। সুলতান নিজের ছেলেপেলে নিয়ে দিপকের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। 

বাকি আগামী পর্বে..... 
[+] 8 users Like RID007's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২য় পর্ব ~

দিপক পালের বাসার দরজায় দাঁড়িয়ে আছে সুলতান আসিফ সহ আরও তিনজন ছেলে। আসিফ কলিংবেল বাজালে ভিতর থেকে কাজের লোক দরজা খুলে দেয়।
এ শহরে সুলতানের চেহারা না দেখলেও সবাই তাকে এক নামে চিনে। সুলতানের পরিচয় পাওয়ায় ভিতরে নিয়ে সোফায় বসতে দেয়া হয়। ভাগ্যক্রমে ৩৬ বছর বয়সী দিপক বাসাতেই ছিল তার সাথে বাসায় আছে ২৪ বছর বয়সী তার স্ত্রী পারমিতা।৪ বছর হলো বিয়ে হলেও এ দম্পতির সন্তান নেই। সুলতানের আদেশ মতে দিপক কাজের লোককে আজকের মতো চলে যেতে বলে।

দিপককে সীমার ব্যপারে জিজ্ঞেস করলে সে ঘাবড়ে যায় এবং সীমার চেয়েও বেশি টাকা ওফার করে।

সুলতান ক্রুর হাসে - কত টাকা দিতে পারবি দিপক?

দিপক মুখ খোলার আগেই সুলতানের ডান হাত ফয়সাল দিপকের বুক বরাবর লাথি দেয় যার ফলে দিপক নিচে গিয়ে পড়ে। ফয়সাল গর্জে ওঠে - ভাইজানরে টাকার গরম দেখাস খান**র পোলা। সুলতান ভাইরে কি পাড়ার গুন্ডা মাস্তান পাইছোস। তোর মতো কুত্তারা সারাদিন ভাইজানের পা চাটে।

পারমিতা ঘাবড়ে চিতকার দিলে আরেক ছেলে রউফ তার মাথায় পিস্ত'ল ঠেকায়। ফয়সাল ও মুরাদ দিপককে বেধরক পিটাতে থাকে। আসিফ সুলতানের চাহনি খেয়াল করে ওদের থামিয়ে পারমিতাকে বেঁধে ফেলে সাথে দিপকের দুপা বাঁধে।

দিপক বার বার ক্ষমা চাইলেও সুলতান দিপকের ছয়টি দোকান ও বাড়ি সহ সবকিছু নিজের নামে লেখে নেয় এটা তার স্বভাব যে তার সামনে মাথা উঁচু করে টাকা বিষয়ক কথা বলে তাকেই এমন শাস্তির সম্মুখীন হতে হয়। এছাড়াও আরও একটি সাদা কাগজে সই নিয়ে রাখে। এসকল হিসাবের যাবতীয় কাজ আসিফ দেখাশোনা করে।

সুলতান তার গম্ভীর স্বরে দিপককে বলে - পর নারীর দিকে হাত বাড়ানোর ফল এখন তুই পাবি দিপক।

কথা শেষ করে ২৪ বছর বয়সী সুন্দরী ফর্সা গড়নের পারমিতাকে নিজের কাঁধে উঠিয়ে বেডরুমের দিকে এগিয়ে যায় সুলতান।দিপক চিৎকার করে ক্ষমা চাইলেও তা অগ্রাহ্য করে।আসিফ জানে এই একা জীবন কাটানো লোকটা শারীরিক সুখেই শান্তি পায়। এটা অনেকের কাছে মানুষের খারাপ দিক হলেও মানুষের চাওয়ার সব থেকে উপরে সর্বদা শারীরিক সুখই যায়গা পায়।

সুলতান পারমিতাকে নিয়ে বেডে ফেলে দরজা আটকে দেই। ফয়সাল ও মুরাদ দিপকে চেয়ারের সাথে ভালোভাবে বেঁধে তার মুখ বন্ধ করে দেয় এবং বেড রুমের দরজার সামনে চেয়ারটা রেখে তার পাশে দাঁড়ায়।

আমাদের অনেকের মতে কিছু * মেয়েরা অত্যধিক ফর্সা হয়। সেদিক থেকে পারমিতাও সেই ফর্সাদের দলের পাশাপাশি তার শরীরের গঠনও চমৎকার ৩৪-৩০-৩৬ হবে।ফর্সা মুখটা কান্নার কারণে লাল হয়ে গিয়েছে। সুলতান পাঞ্জাবি খুলে সেন্ডু গেঞ্জি ও পাজামা পরে বেডে গেলে পারমিতা ভয়ে পিছিয়ে যায় এবং দুদিকে মাথা নাড়িয়ে কাছে আসতে নিষেধ করে। সুলতান পারমিতার সামনে ঝুঁকে পারমিতার কপালে ছড়িয়ে পড়া অগোছালো চুলগুলো কানের পিছনে গুঁজে দেয় সাথে সাথেই পারমিতার লম্বা বেনির গোড়া খামচিয়ে ধরে এবং ওপর হাত দিয়ে পারমিতার মুখের বাঁধন খুলে দেয়। পারমিতা ব্যাথায় চোখ বন্ধ করে চিৎকার করে ওঠে।
যা খুব ভালো ভাবেই দিপকের কানে পৌঁছে।

পারমিতা কাঁদতে কাঁদতে - ভগবানের দোহাই লাগে আমার সর্বনাশ করবেন না।

সুলতান পারমিতার চোখে চোখ রেখে বলে - আমার মধ্যে দুই সত্তা আছে যার একটা হলো জানোয়ারের যেটাতে বর্তমানে আমি আছি। আমি কারো গল্পের নায়ক নই আমি ভিলেন, সবচেয়ে ভয়ানক ভিলেন।

কথা শেষ করে পারমিতার গাল চেপে ধরে ঠোঁটে ঠোঁট মিলিয়ে দেয় সুলতান। জোর করে সুলতানের জিভ মিতার মুখে চলাচল বহাল রাখে। দেড় মিনিট এমন চলার পরে সুলতান বিশ্রী ভাবে মিতার ঠোঁট কামড়াতে শুরু করে মিতার ঠোঁট কেটে রক্ত বেরুলো মিতা আহহ বলে চিৎকার করে ওঠে।

মিতাকে বালিশে ফেলে বুকের উপর থেকে আচল খুলে ছুড়ে ফেলে। মিতা সাধারণত বাসাতে ব্রা ব্যবহার করে না। সুলতান এক টানে মিতার লাল ব্লাউজ ছিঁড়ে ফেলে এতে মিতার ডবকা মাই জোড়া বেড়িয়ে পড়ে। হাত পা বাঁধা অর্ধ পরিহিত শাড়ি, ছেড়া ব্লাউজ ,হালকা ছড়ানো সিদূর ও কান্নামাখা মুখে মিতাকে অনেক লোভনীয় দেখাচ্ছিল।

সুলতার মিতার কিসমিসের মতো বাদামি মাইয়ের বোটা জোড়া জোরে একসাথে মুচড়ে দেয়। মিতা আহহ করে ব্যাথায় উপরের দিকে হাওয়ায় শরীর ঠেলে দেয়। সুলতান মিতার মাই নিয়ে হালকা খেলার পড় মিতার ঠোঁট থেকে শুরু করে গাল,থুঁতনি,গলা, ক্লিভেজ ও মাইয়ে  অসংখ্য জোড়ালো কামড় দিতে থাকে। মিতা ব্যাথা ও শারীরিক যাতনায় জোরে জোরে উহহ....আহহ শিৎকার দিতে থাকে যা সুলতানের ভালো লাগলেও দিপকের কানে কাটার মতো বিঁধে।

এবার সুলতান একটানে মিতার শাড়ি ও ছায়া খুলে দিল সাথে সাথে বেরিয়ে এলো মিতার ফর্সা শরীরে থাকা কালো পেন্টিটা। সুলতান নিজের শ্যামবর্নের আঙুল ঢুকিয়ে দিলো মিতার যোনিতে। একদিকে গুদে আঙুল চোদা অন্যদিকে শক্ত হাতের মর্দনকৃত মাই মিতার নিজেকে সামলানো মুশকিল হয়ে পড়লো। একপর্যায়ে সুলতান থেমে মিতার হাতের ও পায়ের বাঁধন খুলে দিল এবং মিতাকে সম্পূর্ণ বস্ত্রহীন করে ফেললো। মিতা পালাতে চাইলেও পারলো না সুলতানকে বাঁধা দিতেও সক্ষম হলো না। যে সুলতান একাই দশজন সবল পুরুষের উপর ভারি সেখানে পারমিতা তো নস্যি। আবারও শুরু হলো মিতার ঠোঁট,গলা,মাই,থাই ও নাভিতে কামড় ও খামচি। সুলতানের নখের আঁচড়ে ও কামড়ে মিতার ফর্সা শরীর ক্ষতবিক্ষত হতে থাকলো যায়গায় যায়গায় ফেটে যেন রক্ত বেরুবে এমন লালচে হয়ে ওঠে। পাশাপাশি গুদে আঙুল চোদা ও খাঁমচির জন্য আর সহ্য করতে না পেরে জল ছেড়ে দেয়।

যা দেখে সুলতান তাচ্ছিল্য হাসে সে ভালো ভাবেই জানে নারীদেহ নিয়ে কিভাবে খেলতে হয়। কিভাবে আদর করতে হয় আবার কিভাবে পাশবিক সুখ নিতে হয়।সুলতান নিজের পাজামা ও জাঙিয়া খুলে ফেলে। মিতা অবাক হয়ে তাকিয়ে থাকে পাশাপাশি ভয়ে ঘামতে থাকে এতবড় বাড়া সে জীবনে প্রথম দেখছে লম্বায় প্রায় ৯ ইঞ্চি সাথে ৩ ইঞ্চি মোটা , যেখানে তার স্বামীর টা মাত্র ৪ ইঞ্চি।



আগামী পর্বে.....
[+] 8 users Like RID007's post
Like Reply
#3
৩য় পর্ব

সুলতান মিতাকে বাড়া মুখে নিতে বললে মিতা নাকচ করে দেয় সে কোনোদিন বাড়া মুখে নেয়নি। সুলতান রেগে মিতাকে থাপ্পড় দেয় যা মিতার জন্য যথেষ্ট ছিল মিতা ভয়ে ভয়ে সুলতানের ৯ ইঞ্চি বাড়া জিভ দিয়ে চেটে ভয়ে মুখে নিয়ে ললিপপের মতো চুষতে থাকে। প্রথমবার হলেও সে চেষ্টা করে । সুলতান মিতার চুল মুঠো করে মুখে ঠাপ দিতে থাকে এতে মিতার বমি পেলেও সে সহ্য করে নেয়। সারারুম জুড়ে শুধু "ওক...ওক " আওয়াজ পাওয়া যায়।

সুলতান মিতার মুখ থেকে বাড়া বেড় করে মিতাকে বেডে শুইয়ে দেয়। মিতা বুঝতে পারে কি হতে চলেছে সে ছটফট করতে থাকে এবং সুলতানের সামনে মিনতে করতে থাকে এটা যেন তার ভিতরে না দেয়া হয়। সুলতান মিতার কথা উপেক্ষা করে মিতার কোমড়ের নিচে বালিশ দিয়ে মিতার গুদে নিজের বাড়া ঢোকানের চেষ্টা করে। হঠাৎ একটি রাম ঠাপে বাড়ার প্রায় ৩ ইঞ্চি গুদে বিলিন হয়ে যায়। মিতা বিকট চিৎকার দিয়ে

- ওওও মাগো.. মা মরে গেলাম... আমাকে রক্ষা করো ঠাকুর বাঁচাও এ দানবের হাত থেকে। দয়া করে বের করুন ওটা..

- আরও জোরে চিল্লা মাগী আজ তোকে বেশ্যা বানাবো। খুব শখ না তোর স্বামীর..

-ও মাগো ও বাবাগো তোমাদের মেয়েকে বাঁচাও এই অসুরের হাত থেকে....

মিতার চিৎকারের মাঝেই সুলতান মিতার মাই ও কাঁধ ধরে আরেকটা বড় ঠাপ মারে এতে সুলতান আরও ২ ইঞ্চি গভীরে প্রবেশ করে। মিতা বিছানার চাদর খামচিয়ে গগনবিদারী চিৎকার দেয় তার এতো গভীরে এর আগে কেউ প্রবেশ করেনি। পুরো রুম জুড়ে কেবল মিতার

- আহহ মরে গেলাম।...ও মাগো আহহহহ চিৎকার শোনা যায়।

সুলতান বড় বড় ঠাপে সম্পূর্ণ বাড়া প্রবেশ করে ঠাপাতে থাকে। মিতা সহ্য করতে না পেরে চেতনা হারায়। কিন্তু সুলতান থেমে যায় না সে নিজে কতটা হিংস্র হয়ে উঠেছে নিজেও বুঝতে পারে না। মিতার চেতনা ফিরে ২০ মিনিট পর সুলতান এত সময় তাকে চুদতেই থাকে এখনও মিতার গুদে অনেক ব্যাথা হলেও তার ভালো লাগে। মিতার চেতনা ফিরতে দেখে সুলতান বিভিন্ন স্টাইলে আরও ২৫ মিনিট ঠাপাতে থাকে। ডগি স্টাইলে মিতাকে ঠাপানোর সময় সুলতার তার বৃদ্ধাঙ্গুল মিতার পোদে ঢুকালে মিতা ব্যাথায় ৪র্থ বারের মতো জল খসায়। সুলতান মিতার পোঁদের ফাকটা বড়ো করে মিতার গুদের জল ও লোশন নিয়প মিতার পোঁদে মেখে নিজের আখাম্বা বাড়া ঢুকানোর চেষ্টা করে।

মিতা মুখে অস্পষ্ট শব্দে না না করে তার শরীরে আর শক্তি অবশিষ্ট নেই। সে এটাও বুঝতে পেরেছে সুলতানকে বাধা দিলেও সে মানবে না। মিতা সবটা ভেবে বিছানার চাদর খামচিয়ে ও কামড়ে ধরে ডুকরে কেঁদে উঠে আজ সবটা হয়েছে তার স্বামীর দোষে সে কখনো দিপকে ক্ষমা করবে না।

এসবের মাঝেই সুলতান মিতার পোঁদে বাড়ার মুন্ডি ঢুকিয়ে দেয়। মিতা নিজের সর্বশক্তি দিয়ে চাদর কামড়ে চিৎকার আটকানোর চেষ্টা করে এরপর আবারও ঠাপ দিলে সে ব্যার্থ হয়ে আবারও গগনবিদারী চিৎকার দিতে থাকে। মিতা আস্তে আস্তে আবারও চেতনা হারায়। সুলতান খেয়াল করে তার বাড়ার সাথো পোঁদ চিড়ে রক্ত বেরুচ্ছে। এরপরপও সুলতান ১৫ মিনিট ঠাপিয়ে মিতার পোঁদে মাল ছেড়ে দেয়। মিতার পোঁদ থেকে লাল রক্ত মেশানো সাদা মাল ও লোশন বেরোতে থাকে। যা আস্তে মিতার উরু বেয়ে গড়িয়ে পড়ে।

সুলতানের মন না ভরলেও সে মিতাকে ছেড়ে দেয়। সুলতানের চাহিদাও খুব বেশি না কিন্তু তাকে কেউ সহ্য করতে পারে না।এছাড়াও মিতার অবস্থা অনেক নাজুক এখন এর বেশি কিছু হলে নাও বাঁচতে পারে।

সুলতান বেডসাইট থেকে মিতার মুখে পানি ছিটিয়ে ফ্রেশ হতে যায়। রুম থেকে বেরোনোর সময় লক্ষ করে মিতার চোখের পাপড়ি নড়ছে।

সুলতান বেড়িয়ে দিপককে গম্ভীর স্বরে বলে - হাতে সময় কম বুঝলা দিপক পাল। চিন্তা করো না এই ফ্লাটটা আর একটা দোকান আমি তোমারে ভাড়া দিলাম সাথে একজন ডক্টর এসে যাবে কিছু সময়ের মধ্যেই। প্রতি মাসে সব দোকান ও বাসার ভাড়া আসিফকে সময় মতো পাঠায় দিবা।

বেডরুমের দিকে তাকিয়ে বলে- আর মাঝে মধ্যেই আমার ছেলেরা তোমার বাসাই আসবে তাদের যেন কোনো চাহিদা অপূর্ণ না থাকে আর হ্যা পালানোর চিন্তা মাথাতেও এনো না।

কথা শেষ করে সুলতান ক্রুর হাসে। এরইমাঝে ফয়সাল ও মুরাদ দিপককে মুক্ত করে দেয় এবং আসিফ মিতার বর্তমান অবস্থার কিছু ছবি তুলে নেয়।

সুলতানরা চলে গেলে দিপক মেঝেতে বসে হাউমাউ করে কাঁদতে শুরু করে। তার সামান্য লোভের জন্য সে সব হারালো পাশাপাশি নারীলোভের কারণে তার বউয়ের জীবনও হয়ে গেল বাজারের মাগীদের মতো। সুলতানের ছেলেরা মাঝে মধ্যই তার বাসায় এসে তারই সামনে তার বউকে ভোগ করবে। একেই বলে অতি লোভে তাতি নষ্ট।



বাকি আগামী পর্বে...
[+] 14 users Like RID007's post
Like Reply
#4
আমার লেখার অভ্যাস আগে থেকে থাকলেও এই প্রথম এধরনের কিছু লিখছি। আপনাদের সাপোর্ট থাকলে এই গল্পটিতে আরও বিভিন্ন চরিত্র নিয়ে আসা হবে।

অবশ্যই জানাবেন কেমন লাগলো।❤️
[+] 2 users Like RID007's post
Like Reply
#5
Valo suru.
Like Reply
#6
(22-03-2024, 11:18 PM)Saj890 Wrote: Valo suru.

ধন্যবাদ ❤️
Like Reply
#7
Waiting for next big update bro.
Like Reply
#8
Good Starting
Like Reply
#9
(22-03-2024, 10:57 PM)RID007 Wrote: আমার লেখার অভ্যাস আগে থেকে থাকলেও এই প্রথম এধরনের কিছু লিখছি। আপনাদের সাপোর্ট থাকলে এই গল্পটিতে আরও বিভিন্ন চরিত্র নিয়ে আসা হবে।

অবশ্যই জানাবেন কেমন লাগলো।❤️

ভালো শুরু  clps পরবর্তী পর্বের অপেক্ষায় 

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#10
Good one, need update
পাঠক
happy 
Like Reply
#11
(25-03-2024, 07:44 PM)Kakarot Wrote: Good one, need update

লেখা চলছে... শেষ হলেই আপডেট দিব।
Like Reply
#12
পর্ব ৪

রাতের ৭:৩০ টা। তিন তলা একটি ভবনের নিচতলার ছোট্ট একটি ফ্লাটের ডাইনিং রুমে বসে আছে সুলতান ও আসিফ তাদের হাতে চায়ের কাপ ও টেবিলে সাজানো রয়েছে কিছু নাস্তা। সামনে বসে রয়েছে একজন বয়স্ক মহিলা তার পাশেই দেয়াল ঘেসে দাড়িয়ে আছে সীমা। এটি মূলত সীমাদের বাসা। দিপকের থেকে উদ্ধার করা দোকানের কাগজ ফিরত দেয়ার জন্যই সুলতানদের আসা। নামাজের সময় হওয়ায় সীমার শাশুড়ী সীমাকে সুলতানদের অ্যাপায়ন করতে বলে নিজের রুমে চলে যায়। প্রথম সাক্ষাতে সীমাকে ঠিক ভাবে না দেখলেও সুলতান বর্তমানে সীমাকে পর্যবেক্ষণ করতে ব্যস্ত গোলগাল চেহারা সাথে হলদেটে ফর্সা গায়ের রং শরীরের গঠনও ভালো যেন অভিনেত্রী সাদিয়া আয়মান দাড়িয়ে রয়েছে পরনে ফুল স্লিভ কামিজ মাথায় ওরনা দেয়া ধার্মিক পরিবারের মেয়েরা যেমন হয় , সুলতান যে তাকেই দেখছে তা বুঝতে পেরে সীমা খানিকটা গুটিয়ে রয়েছে।

সুলতান চা শেষ করে উঠে দাঁড়ায় আসিফের থেকে দোকানের কাগজপত্র নিয়ে সীমার সামনে দাঁড়িয়ে সীমার দিকে কাগজ গুলো বাড়িয়ে দেয়। সীমা কাগজ গুলো হাতে নিলে সুলতান সীমা ও তার মধ্যের দূরত্ব আরও কমিয়ে নেয়। সীমা কিছুটা ভীত হয়ে পেছাতে চায় কিন্তু দেয়াল থাকায় পিছুতে পারে না। সুলতান এতটা কাছে আসায় সীমা ঘাবড়ে যায়। সুলতান কিছু মনে পড়ার ভঙ্গিতে সীমার দিকে তাকিয়ে বলে

- এই কাজের বিনিময়ে তো আপনি নিজের অলংকার দিতে চেয়েছিলেন। এই সুলতানের অর্থ বিত্তের অভাব নেই কিন্তু একটা খারাপ অভ্যাস আছে।

কথাটুকু বলে সীমাকে উপর থেকে নিচ পর্যন্ত দেখে শিকারি চাহনি দিয়ে বাকা হেঁসে বলে

- এর চেয়ে যদি পারেন আমি যা চাই তা দেয়ার জন্য চেষ্টা করবেন। আমি আপনাকে জোর করবো না। যদি আপনার ইচ্ছা হয় কাল বিকালে আমার বাসায় দেখা হবে আপনার সাথে। বিকেল থেকে কাল আমি ফ্রী আছি।

কথা শেষ করে সুলতান বাসা থেকে বেরিয়ে যায় একবারো পিছনে ফিরে তাকায় না। আসিফ সব গুছিয়ে সীমার সামনে দাঁড়িয়ে বলে

- আপনার শাশুড়ীর থেকে শুনলাম আপনি বেশ ভালো একজন মেয়ে। ভালো মেয়েরা কিন্তু কখনও কারো অবাধ্য হয় না। আর আপনার শাশুড়ী কিন্তু বলেছে ভাইজানের অ্যাপায়ন করতে এবং ভাইজানের ইচ্ছা পূরনও কিন্তু অ্যাপায়নের অংশ।

কথা শেষ করে একটা ফিচলে হাসি দিয়ে আসিফও বাসা থেকে বেরিয়ে যায়। দুজনে বেরিয়ে গেলেও সীমা একই যায়গায় স্থির হয়ে যায় যেন নড়তে চড়তে ভুলে গেছে। সীমার শাশুড়ীর ডাকে সে সচল হয়। এশার নামাজ পড়ে শাশুড়ির সাথে খেতে বসে সে। সিদ্ধান্ত হীনতার কারণে বেশি খাবার ও খেতে পারে না, সামান্য খেয়ে উঠে পরে। সবকিছু গুছিয়ে ঘুমাতে গেলে সীমার চোখে ঘুম ধরা দেয় না। বার বার সুলতানের বলা কথা গুলো কানে বাজতে থাকে।

সীমা নিজের জীবন সম্পর্কে চিন্তা করে দেখে রক্ষণশীল পরিবারে জন্ম হওয়ায় সে কখনো এতোটা স্বাধীনতা পায়নি। সবসময়ই চলতে হয়েছে বাবা মার কথায় পরিবারের নিয়ম মেনে। তার বিয়ের সময়ও বিয়ে হয়েছিল তার বাবার পছন্দের ছেলের সাথে নিজের জীবনের অতিপ্রয়োজনীয় বিষয়েও তার পছন্দ মূল্যায়ন করা হয়নি,না কেউ দিয়েছে তার সিদ্ধান্তে গুরুত্ব। এরপর বিয়ের রাতে নিজের স্বামী যখন মোহরনা মিটিয়ে তাকে ভোগ করতে লেগে পড়লো তখনও কেউ তার মনের খবর রাখেনি। সে মেলামেশায় ছিল শুধু শরীরের চাহিদা ছিলোনা কোনো ভালোবাসার স্পর্শ। এরপর প্রতিবার মিলনে কোনো সময় সীমার সন্তুষ্টি না দেখে নিজের চাহিদা মিটিয়েই তার স্বামী নিশ্চিন্তে ঘুমিয়ে যেত।

সেখানে কিনা একদিনের পরিচয়ে একজন পুরুষ তার সান্নিধ্য পেতে চেয়েছে যা সম্পূর্ণ তার মতের উপর ভিত্তি করে, যে পুরুষের কাছে সে অনেক ঋণী এছাড়াও সুলতানের ক্ষমতার কাছে সে কিছুই না সুলতান চাইলেই তাকে তুলে নিয়ে ভোগ করতে পারে। বিষয়গুলো তার মনে সূক্ষ্ম ভাবে দাগ কাটে। এসব চিন্তা করে সীমা নিজের জীবনের সবচেয়ে ভয়ানক সিদ্ধান্ত নিতে সক্ষম হয়, এখন থেকে সে মুক্ত পাখির মতো বাঁচবে তার আর কোনো পিছুটান নেই। সুলতানকে নিয়ে ভাবতে ভাবতেই খুশি মনে সীমা ঘুমিয়ে পড়ে।

পরদিন দুপুরের মধ্যে সব কাজ সেরে সুন্দর ভাবে গোসল করে সীমা তৈরি হয়ে নেয়। শাশুড়িকে বান্ধবীর বাড়ি যাবে বলে বাসা থেকে বেরিয়ে পড়ে। সিদ্ধান্তটা কাল নিলেও সীমা নিজের মাঝে কিছু জড়তা লক্ষ করে। সুলতানের বাসায় গেলে আসিফ তাকে দেখে হালকা হেসে বাদিকের সিড়ি দিয়ে উপরে যেতে বলে। উপড়ে গিয়ে সীমা চারপাশে দেখে এটা তিন রুমের সম্পূর্ণ আলাদা একটা ফ্লাট সবটাই সুন্দর করে সাজানো। চারিপাশে যেন শুধু আভিজাত্যের ছোঁয়া। হঠাৎ কারো হাঁটার শব্দ পেয়ে সীমা পিছনে ফিরে দেখতে পায় সাদা লুঙ্গি ও কালো টিশার্ট পরিহিত সুলতান এগিয়ে আসছে। বলিষ্ঠ সুলতানকে দেখে সীমার ভিতরটা যেন কেপে উঠে সে চোখ নামিয়ে সালাম দেয়।

সুলতান সীমার সালামের জবাব দিয়ে তাকে একটি রুম দেখিয়ে দেয় এবং ফ্রেশ হয়ে নিতে বলে। সীমা সে রুমে গিয়ে বোরকা ছেড়ে ফ্রেশ হয়ে বের হয়ে ডাইনিং এ আসে। সীমার পরনে আকাশি রংয়ের সালোয়ার কামিজ মাথায় ওরনা দিয়ে পরিপাটি হওয়া।

সুলতান সোফা থেকে উঠে সীমার সামনে গিয়ে দাঁড়ায়। সীমা লজ্জা ও অস্বস্তি বোধ করে পায়ের আঙুল দিয়ে মেঝে খামচিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকে। সুলতান সবটা লক্ষ করে বলে

- তাকাও আমার দিকে।

লোকটা কি নিদারুন ভাবে অধিকারবোধ নিয়ে তুমি সম্মোধন করলো। সীমা একপলক সুলতানের চোখে তাকিয়ে আবারও চোখ নামিয়ে নেয়। সুলতানের চোখের যেন আলাদা ক্ষমতা রয়েছে, সীমা কিছুটা কেঁপে ওঠে এই চোখজোড়ায় যে কামনার অথৈ সমুদ্র। সুলতান দুরুত্ব কমিয়ে আবারও বলে

- আমি কিন্তু খুব গভীর ভাবে তোমায় স্পর্শ করবো সীমা... সহ্য করতে পারবে তো?

কথা শেষ করে সুলতান সীমার কোমড়ের দুপাশে থাত রাখে সীমা সুলতানের হাতের উষ্ণতায় আবারও কেঁপে ওঠে এবং মুখে উত্তর না দিয়ে সুলতানের বলিষ্ঠ বুকে মাথা ঠেকায়। সুলতান খুব ভালো ভাবেই জানে মৌনতার এ লক্ষণ সে বাঁকা হেসে সীমাকে কোলে তুলে বেড রুমের দিকে এগিয়ে যায়... সিমাও পড়ার ভয়ে সুলতানের গলা আঁকড়ে ধরে।

আগামী পর্বে...
[+] 7 users Like RID007's post
Like Reply
#13
পর্ব ৫

বেডরুমে গিয়ে সুলতান বেডে বসে এবং সীমাকে নিজের কোলে বসিয়ে নেয়। সুলতান খুব গভীরভাবে সীমার শরীরের মেয়েলি ঘ্রান পাচ্ছিল। সুলতানের গরম নিঃশ্বাস সীমার উন্মুক্ত ঘাড়ে পড়ায় সীমার শরীরের ভিতর শিরশির করতে থাকে। লজ্জায় তার গাল দুটি আপেলের মতো লালচে হয়ে যায় কান দিয়ে গরম ধোয়া বের হতে থাকে। সুলতানের দুই হাত আস্তে আস্তে সীমার পুরো শরীরে বিচরণ করতে থাকে সে সীমার সম্পূর্ণ শরীরের মাপ নিতে ব্যস্ত এতেই সীমা নিজের তাল হারায় তার শরীরের ভার ছেড়ে দেয় সুলতানের উপর। সুলতান সীমার মুখটা ধরে নিজের মুখোমুখি নিয়ে আসে এরপর চেয়ে থাকে সীমার ঠোঁট পানে। সীমা একবার চোখখুলে সুলতানের কামুক চাহনি দেখে আবারও চোখ বুঁজে নেয় আর অপেক্ষা করতে থাকে কখন সুলতান তার ঠোঁট দ্বারা সীমার ঠোঁট গভীর ভাবে স্পর্শ করবে। সুলতান সীমাকে বেশিক্ষণ অপেক্ষা করায় না সে সীমার অধর জোড়া নিজের অধর দ্বারা চেপে ডিপলি কিস করতে থাকে সুলতান পালা করে সীমার উপরের ও নিচের ঠোঁট চুষে চলে। সুলতান বেশ কয়েক মিনিট লিপকিস করে সীমাকে ছেড়ে দেয় যার ফলে সীমা জোরে জোরে শ্বাস নিতে থাকে এতে তার স্তন জোড়াও সুলতানের চোখের সামনে উঁচু নিচু হতে থাকে।

সুলতান সীমার কোমড়ে রাখা হাতের বন্ধন দৃঢ় করে আবারও কিস করতে শুরু করে। এবার সুলতান নিজের জিহ্বা সীমার মুখে প্রবেশ করায় এবং দুজনের জিভ একত্রিত হয় এতে সীমা আবারও প্রবলভাবে কেঁপে ওঠে। সুলতান খুব একক ভাবে সীমার জিভ চুষতে থাকে সাথে সীমাকে আরও চেপে ধরে আরেক হাত দিয়ে সীমার ওরনা ফেলে দিয়ে জামার উপর দিয়েই সীমার মাই টিপতে থাকে। সীমার আর সহ্য করতে না পেরে বেসামাল হয়ে পড়ে সেও সুলতানের কিসের রেসপন্স করতে থাকে। দুজনের মুখের লালা আদান-প্রদান হতে থাকে। সীমা নিজের দুহাত দিয়ে সুলতানকে আকড়ে ধরে।

এভাবে বেশ কিছুক্ষণ চলার পরে সুলতান সীমার ঠোঁট ছেড়ে সীমার ঘাড়ে চুমু দিতে দিতে সীমার জামা খুলে দেয়। সীমার ফর্সা শরীরে কালো ব্রা বেরিয়ে আসে। সুলতান সীমার মাই চটকাতে চটকাতে সীমার কানের লতি চুষতে থাকে এবং থেমে কানে ঠোঁট ছুইয়ে বলে

- কেমন লাগছে সীমা রানি?

সীমা লজ্জায় জবাব দিতে পারে না। সে তখন সুখের সাগরে ভাসছে সীমার স্বামী বরাবর এসব বিষয়ে উদাসীন ছিল সে কখনো ফোরপ্লে করত না। সীমার নিচে তখন রসে জবজবে অবস্থা উপর থেকে সুলতানের আখাম্বা বাড়া লুঙ্গির ভেতর ফুলেঁপে তাবু হয়ে উঠে সিমার থাই স্পর্শ করছিল। যা সীমাকে আরো শিহরীত করে তুলছিল জিনিসটা কি শক্ত আর লম্বা। সীমা কোনমতে মিনমিনিয়ে জবাব দেয়

- ভালো।

সুলতান সীমার ঘাড়ে লাভ বাইট দিতে দিতে বলে

- আমি আরো অনেক সুখ দিব সীমা রানি। যা তুমি সহ্য করতে পারবে না।

সীমা পিছনে হাত মুড়ে সুলতানের চুল খামচে ধরে এবং মুখ দিয়ে আহহ..ইসস.. আওয়াজ বের করতে থাকে।

এরপর সুলতান সীমাকে বেডে শুইয়ে দেয় এবং সীমার শরীর থেকে পাজামা খুলে ফেলে। এরপর সীমার কালো প্যান্টির উপর একটি চুমু দিয়ে সেটাও খুলে ফেলে সাথে সাথে সীমার ব্রা খুলে ফেলে। নিমিষেই পর পুরুষের সামনে সীমা সম্পন্ন নগ্ন হয়ে যায়। সে লজ্জায় এক হাত দিয়ে নিজের মাই জোড়া ঢাকে এবং অন্য হাত দিয়ে নিজের গুদ ঢাকার চেষ্টা করে। সুলতানও নিজের টি শার্ট খুলে ফেলে। সীমা পলকহীনভাবে সুলতানের বলিষ্ঠ শরীর দেখতে থাকে যেন কোন মোহনীয় জিনিস তাকে প্রবলভাবে আকৃষ্ট করে চলেছে।

এবার সুলতান নিজের ভর ছেড়ে দেয় সীমার শরীরের উপর। সীমার ঠোঁটে গভীর চুমু দিয়ে সীমার গলা ও বুক চাটতে থাকে এবং চুমু দিতে থাকে। এভাবে কিছুক্ষণ চলার পর সুলতান সীমার একটি মাই মুখে নিয়ে চুষতে থাকে এবং অপর হাত দিয়ে সীমার আরেকটি মাই জোড়ে জোড়ে চটকাতে থাকে।মাঝে মাঝে সীমার কিসমিসের মতো মাইয়ের বোটা মুচড়ে দেয় এবং কামড় বসিয়ে দেই।যা সীমাকে অসম্ভব সুখ দেয়,এই প্রথম কেউ সীমার স্তন নিয়ে এভাবে খেলছে। সীমা পুরোটাই উপভোগ করে সুলতানের মাথার চুল নিজের হাতের মুঠোয় নিয়ে সুলতানকে তার বুকে আরও চেপে ধরে এবং মুখ দিয়ে সুখের চিৎকার উম্মমমম...আহহ... ইশশ...বের করতে থাকে।

এরপর সুলতান নিজের লুঙ্গি খুলে ফেলে এবং সাথে সাথেই তার সাড়ে নয় ইঞ্চি বাড়া বেরিয়ে পড়ে।সীমা অবাক হয়ে সেদিকে তাকিয়ে থাকি সে চিন্তাই করতে পারেনা একটা মানুষের বাড়া এত বড় হতে পারে। সুলতান নিজে শুয়ে সীমাকে বসিয়ে দেয় এবং সীমার হাতে নিজের বাড়া ধরিয়ে দেয় পাশাপাশি সীমাকে হাত দ্বারা বাড়ার চামড়া ধরে উপর নিচ করতে বলে। সীমা সুলতানের হাতের পুতুলের মতো সব কাজ করতে থাকে। সুলতান যা বলে তা বাধ্য মেয়ের মতো অক্ষরে অক্ষরে পালন করে। সে যেমন সুলতান কে খুশি করতে চায় তেমনি নিজেও শারীরিক সুখ থেকে বঞ্চিত হতে চায়না।
বেশ কিছুক্ষণ হ্যান্ড জবের পর সীমা সুলতানের কথামতো বাড়ার মুন্ডিতে বেশ কিছু চুমু দিয়ে বাড়া মুখে পুরে ললিপপ এর মত চুষতে থাকে। প্রথম বার এমন অভিজ্ঞতা হওয়ায় সীমা বেশ সাবধানে ব্লোজব দিতে থাকে। এভাবে বেশ কিছুক্ষণ বাড়া চোষার পর সুলতান সীমাকে সিক্স নাইন পজিশনে নেয় এবং নিজের হাতের আঙুল সীমার গুদে ঢুকানোর চেষ্টা করে স্বাভাবিক ভাবেই সুলতানের আঙ্গুল সীমার গুদে প্রবেশ করে কারণ সীমার গুদ কামরসে ভরপুর ছিল।

সুলতান কখনো কোনো নারীর গুদে মুখে দেয় না তার মতে তার মতো সামর্থ্যবান পুরুষ চুদেই নারী গুদ বধ করতে সক্ষম যার খলে চোষার দরকার নাই। সীমার গুদে আঙুলি করলে সীমা শরীর ছেড়ে দিয়ে জল খসায়।

এরপর সুলতান সীমাকে শুইয়ে দিয়ে সীমাকে স্থির হওয়ার সময় দিয়ে সীমার কোমড়ের নিচে বালিশ দিয়ে দেয়। সীমা খুব ভালো ভাবেই জানে এখন কি হতে চলেছে হঠাৎ তার খুব ভয় করে এবং সীমার মাঝে আড়ষ্টতা কাজ করে কারণ সুলতানের ওটা খুব বড় সাথে আবার অনেক মোটা। সীমা সুলতানের দিকে কাতর চোখে তাকিয়ে বলে

- আমি পারবো না আপনার ওটা খুব বড়ো.. ওটা ভিতরে নিলে আমি মরে যাবো৷

সুলতান ঝুকে সীমার ঠোঁটে চুমু খেয়ে আদেশের সুরে বলে

- এখন তোমার কাজ আমার ইচ্ছাকে প্রাধান্য দেয়া। প্রথমে ব্যাথা পেলেও পরে খুব আরাম পাবে।

এটুকু সীমার জন্য যথেষ্ট ছিল সে সবকিছুর জন্য নিজেকে তৈরি করে নেয়। সুলতান সীমার গুদে হালকা আঙুল চোদা করে নিজের বাড়া টা সীমার গুদে ঢোকানোর চেষ্টা করে সামান্য ধাক্কায় বাড়ার মুন্ডি ভিতরে ঢুকে আটকে যায় আর সামনে এগোয় না এতোদিন উপশ থাকা গুদ সুখের ছোঁয়া পায়। সীমা " আহহ.. মা " বলে হালকা সীৎকার দেয়।

সুলতান বুঝতে পারে এভাবে হবে না অতিরিক্ত টাইট ভোদা, গাড়ির গিয়ার বাড়াতে হবে। সুলতান সীমার ঠোঁট নিজের ঠোঁটে নিয়ে অনেক জোরে একটা ঠাপ মারে যার ফলে বাড়ার প্রায় ৫ ইঞ্চি গুদে প্রবেশ করে। সীমা সহ্য করতে পারে না সে চিৎকার করার চেষ্টা করেও সফল হয় না মুখ বন্ধ থাকায়। সে সুলতানের পিঠে নখ বসিয়ে দেয় সীমার চোখ দিয়ে নোনা জল বেরতে থাকে। সুলতান সীমার মুখ ছেড়ে দিলে সীমা কাতর কন্ঠে বলে

- আমার খুব কষ্ট হচ্ছে আপনার ওটা বের করে নিন দয়া করে.. মাগো.. উমমম..

- কি বের করবো সীমা?

- আপনার নুনুটা বের করুন আমি আর পারছি না...

- এটাকে বাড়া বলে নুনু তো হয় ছোট বাচ্চাদের.. কি বলে?

সীমা কাঁদতে কাঁদতে বলে

- আহহ..বাড়া বলে।

সুলতান সীমাকে আকড়ে ধরে আবারও জোরে জোরে কয়েকটা ঠাপ দেয় সীমা আর পারে না সে গগনবিদারী চিৎকার দিয়ে

- ওহহ মাগো.... খোদা বাচাওওও বলে সুলতানকে আকড়ে ধরা অবস্থায় হঠাৎ জ্ঞান হারিয়ে নিস্তেজ হয়ে পড়ে।

সুলতান অচেতন সীমাকে জোরে ঠাপ দিতে থাকে এখনই তাকে ঠিকভাবে চোদার উপযুক্ত করে নিতে হবে। বেশ কিছুক্ষন ঠাপানোর পর সীমার চেতনা ফিরে পাশাপাশি সীমার গুদের উত্তপ যেন অনেক বেড়ে যায়। সীমা উহহ...আহহ..আউচ করতে করতে সুলতানকে আকড়ে ধরে আবারও জল খসায়।

সুলতান মিশোনারি পজিশনে চুদতে চুদতে পজিশন চেঞ্জ করে আবার চোদে। ২৫ মিনিটের চোদায় সীমা আরও দুবার জল খসায়। সুলতান সীমাকে ডগি স্টাইলে ঠাপাতে চাইলে সীমা তা সহ্য করতে পারে না ডগিতে বাড়া আরও গভিরে যায় যা সীমার জরায়ুমুখে আঘাত করছিলো। আরো বেশ কিছু পজিশনে করার পর সুলতান শুয়ে সীমাকে নিজের উপরে নেয় রাইড করার জন্য। সীমার অবস্থা খারাপ হওয়ায় সে বেশিক্ষণ টিকতে পারে না সুলতান সীমার মাথা নিজের ঘাড়ে নিয়ে তল থেকে ঠাপ দিতে থাকে। সীমা কাম তাড়োনায় বলে

- আহহহ...আরও জোরে জোরে করুন আমার আবার হবে...

- কি করবো সোনা...

- উমম..চুদুন আমার আরো জোরে..

সুলতান সীমার মুখে চোদার কথা শুনে ঠাপের গতি আরো বাড়িয়ে দেয় পুরো রুম শুধু থপ থপ আপয়াজ হতে থাকে সাথে সীমার গোঙানির আওয়াজ। প্রচন্ড ঠাপের পাশাপাশি সুলতান সীমার পাছায় জোরে জোরে থাপ্পড় দিয়ে বলে

- এইতো চুদছি মাগী, আমার খানকি মাগী...

- উহহ মাগো... আহ... হ্যা আমি আজ মাগী, সুলতানের খানকি মাগী... আহহহ..ফেটে গেল।।

- আজ থেকে যখন খুশি যেমন খুশি তোকে চুদবো শালি রেন্ডি...

- আহহ জোরে চুদুন... যেমন খুশি চুদুন.. আহ কি আরাম.. এমন সুখ আমি জীবনে পাইনি... আহহহ...উমমম..ওফফ....

সীমা আবারও জল খসিয়ে সুলতানের উপর নেতিয়ে পড়ে। সুলতানও সীমার গরম কামরসের তাড়নায় সীমার গুদের গভীরে নিজের বীর্য ত্যাগ করতে থাকে। সীমা অনুভব করে তার পুরো গুদ যেন সুলতানের বীর্যে ভরে যাচ্ছে এ যেন এক আলাদা সুখ। সীমার গুদ থেকে সুলতানের বাড়া চুইয়ে চুইয়ে মাল বেডে পড়তে থাকে।

সীমা সুলতানের উপর থেকে নেমে পাশে সুয়ে পড়ে গুদ ভর্তি বীর্য নিয়ে । সুলতান পাশে তাকিয়ে দেখতে থাকে এলোমেলো চুলে গা ভর্তি কামড় ও খামচির দাগ নিয়ে শুয়ে থাকা রক্ষণশীল পরিবারের মেয়ে ধার্মিক বিধবা বউ..যে কিনা প্রায় আড়াই ঘন্টা তার সাথে আদিম খেলায় মজে ছিল। সীমা ক্লান্তিতে চোখ বুঁজে নেয় সে আজ নতুন অনুভূতির সাথে পরিচিত হয়েছে আর পরিচয়ের মাধ্যম সুলতান। সেও এখন নির্দিধায় সুলতানের মতো বলতে পারে শারীরিক সুখেই শান্তি এর উপর কিছু নেই। তার লাজুকতা স্পর্শ করে গেছে এক আসল পুরুষ।

আগামী পর্বে..
[+] 14 users Like RID007's post
Like Reply
#14
আপনাদের সাড়া পাচ্ছি না। গল্পটা কি ভালো লাগছে না নাকি। নিজেদের মতোবাদ জানাবেন। আপনাদের ভালো না লাগলে লিখবো না। লিখার আগ্রহ হারাচ্ছি ?
[+] 1 user Likes RID007's post
Like Reply
#15
Nice update.
Like Reply
#16
Update please... boro update den..?
Like Reply
#17
(28-03-2024, 03:58 PM)RID007 Wrote: আপনাদের সাড়া পাচ্ছি না। গল্পটা কি ভালো লাগছে না নাকি। নিজেদের মতোবাদ জানাবেন। আপনাদের ভালো না লাগলে লিখবো না। লিখার আগ্রহ হারাচ্ছি ?

(28-03-2024, 10:49 PM)Anhaf Wrote: Update please... boro update den..?

আজই দিলাম তো আপডেট ভাই। গল্পের প্লট মাথায় সাজানো থাকলেও লিখতে সময় লাগে। তাও তাড়াতাড়ি দেয়ার চেষ্টা করবো। ❤️
Like Reply
#18
.দারুণ হচ্ছে।এগিয়ে যান ভাই।অনেক দিন পর এরকম একটা গল্প পেলাম।
Like Reply
#19
Bhalo plot, like n reps. Continue
পাঠক
happy 
Like Reply
#20
darun hocche
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)