Thread Rating:
  • 12 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery দোলাচল: খোলা দরজা দিয়ে
#1
দোলাচল: খোলা দরজা দিয়ে





আজ অফিসে আমি কিছুতেই কাজে মনোনিবেশ করতে পারছিলাম না। শেষমেষ বিকেলে আমার বসকে গিয়ে অনুরোধ করতে উনি আমাকে ছুটি দিয়ে দিলেন। আসলে গত শনিবার রাতে আমাদের বাড়িতে একদল গুণ্ডা ঢুকে পড়ে লুটপাট চালিয়ে গেছিল। তাই মনের অবস্থা ভাল ছিল না। কাজে ঠিক মন বসছিল না।

আমি সাধারণত সন্ধ্যে আটটা নাগাদ অফিস থেকে বাড়ি ফিরি। আজ বিকেল পাঁচটা বাজার আগেই বাড়ির দোরগোড়ায় গিয়ে উপস্থিত হলাম। বাইরে দাঁড়িয়ে আমার স্ত্রী আর মেয়ের গলা শুনতে পেলাম। দুজনে লিভিং রুমে বসে কথাবার্তা বলছে। আমি যে বাড়ি চলে এসেছি, সেটা টের পায়নি।

গতকাল থেকে আমরা বাড়িতে নিজেদের মধ্যে অনেক আলোচনা করেছি। পুলিশ তো দূর অস্ত, এমনকি পাড়াপড়শি, বন্ধুবান্ধব, সহপাঠী আর সহকর্মীদের কাছেও আমাদের মুখ খোলাটা যে উচিত হবে না, সেই কঠিন সিদ্ধান্তটি নিয়েছি। তবে আসল বিষয়টি সম্পর্কে কোন সিদ্ধান্ত নেওয়ার সাহস দেখায়নি। সেটিকে একরকম ইচ্ছাকৃতভাবেই স্বাচ্ছন্দ্যে এড়িয়ে গেছি। অবশ্য এড়িয়ে যাওয়াটাই স্বাভাবিক। সত্যি বলতে, বিষয়টি আমাদের সকলের পক্ষেই নেহাৎ অবমাননাকর।

কিন্তু এখন আমার অনুপস্থিতির সুযোগ নিয়ে আমার মেয়ে তার মায়ের সাথে ঠিক সেই বিব্রতকর বিষয়টিই তুলেছে। সদর দরজার বাইরে দাঁড়িয়ে তাদের কথাবার্তা শুনে আমি বিলকুল হতভম্ব হয়ে গেলাম। একবার মনে হলো যে আমি দরজায় নক করে তাদের আলোচনায় বিঘ্ন ঘটাই। কিন্তু সেটা করতে গেলাম না। আমার জানা দরকার যে আমার বউ আর মেয়ের মনে আদপে কি চলছে। তাই টু শব্দটি না করে চুপচাপ দাঁড়িয়ে আড়ি পেতে সব শুনতে লাগলাম।

"কিন্তু মা, তোমাকে মোটেও রেপ করা হচ্ছিল না। র‍্যাদার তুমি খুব এনজয় করছিলে। এ ব্যাপারে আমি হান্ড্রেড পার্সেন্ট সিওর।"

আমার স্ত্রী অপ্রস্তুতে পড়ে গেল।

"প্লিজ মৌ। তুই ভুল করছিস। আমি মোটেও উপভোগ করিনি। শুধু ভান করছিলাম। যাতে গুণ্ডাগুলো আমাদের কোন ক্ষতি করার চেষ্টা না করে। আমি চাইছিলাম যে ওরা যেন যত তাড়াতাড়ি সম্ভব আমাদের রেহাই দেয় আর বাড়ি ছেড়ে চলে যায়।"

আমার কিশোরী কন্যা দ্বাদশ শ্রেণীর ছাত্রী। মডার্ন অ্যাকাডেমিতে পড়ে। এই কচি বয়েসেই বড় বেশি এঁচোড়ে পেকেছে। নিশ্চয়ই বুঝেতে পারল যে তার মা বিব্রতবোধ করছে। তবুও আক্রমণ অব্যাহত রাখল।

"এখন তুমি যতই অস্বীকার করার চেষ্টা করো না কেন মা, সবকিছু খুবই ক্লিয়ারলি বোঝা যাচ্ছিল। আমার আর ভাইয়ের কথা তো বাদই দাও, এমনকি বাবাও জেনে গেছিল যে প্রথমদিকে তোমাকে জোর করে করা হলেও, পরে মোটেও সেটা করা হয়নি। আমরা সবাই দেখেছি যে একটা সময় তুমি স্বেচ্ছায় নিজেকে ওই গুণ্ডাগুলোর হাতে তুলে দিয়েছিলে।"

"হ্যাঁ, আমি জানি। সবই তো তোদের চোখের সামনেই ঘটেছে। এটাও বুঝতে পারছি যে তোর বাবা হয়ত এখনো হতাশ হয়ে আছে। জয়ের সাথে এই বিষয়ে কথা বলার আমি সুযোগ পাইনি। এমন স্পর্শকাতর বিষয় নিয়ে আলোচনা করাটা আমাদের দুজনের পক্ষেই অতি অস্বস্তিকর।"

দোলা এবার ইতস্তত করল।

"তোর বাবা হয়ত গোটা ঘটনাটাই ভুলে যেতে চাইবে। আমি সত্যিই জানি না যে এই নিয়ে ওর সাথে আদ্য কথা বলা উচিত হবে কিনা।"

আচ্ছা, আচ্ছা, ঠিক আছে। তুমি যেটা ভাল বোঝো সেটাই করো। তা আমার সাথে তো এই নিয়ে কথা বলতে নিশ্চয়ই তোমার কোন আপত্তি নেই। তুমি আমাকে বলো তো তুমি এবার কি করবে? আমি বলতে চাইছি যে সবকটা গুণ্ডার ডাণ্ডাগুলোই তো খুব বড়সড় ছিল।"

আমার স্ত্রী কোন উত্তর দিল না। তারপর আমার মেয়ে এমন একটা কথা বলে বসল যে শুধু আমি নই, দোলা পর্যন্ত চমকে গেল।

মানে আমি বলতে চাইছি যে অতবড় ডাণ্ডাগুলো ভিতরে নেওয়ার পর তোমার কি আর বাবার ছোট ডাণ্ডাটায় মন ভরবে?"

আমার মেয়ে যে তার মায়ের সামনে আমার আর গুণ্ডাগুলোর যৌনাঙ্গ নিয়ে এমন খোলাখুলিভাবে আলোচনা করবে, এটা আমি দুঃস্বপ্নেও কল্পনা করতে পারিনি। তবে মৌ মোটেও ঠিক কথা বলেনি। আমার বাঁড়াটা প্রায় ছয় ইঞ্চি লম্বা এবং এক ইঞ্চি মত মোটা। কোন অর্থেই ছোট বলা চলে না। তবে স্বীকার করতেই হয়, যে গুণ্ডার দল আমার রূপসী স্ত্রীকে বলাৎকার করেছিল, তারা আমার তুলনায় প্রকৃতপক্ষেই অনেকটা বড়সড় ছিল।

ওদিকে মেয়ের বিপজ্জনক প্রশ্নে দোলা আমতা আমতা করতে লাগল।

"আমি... আমি... আমি ওসব নিয়ে এখনো কিছু ভাবেনি। আর... আর... এটা ঠিক সময়ও নয়। আমি এখন শুধু তোর, তোর বাবার আর তোর ভাইয়ের কথাই ভাবতে চাই। আমরা কপাল জোরে ওই গুণ্ডাগুলোর হাত থেকে রক্ষা পেয়েছি। আমাদের এখন দ্রুত স্বাভাবিক হয়ে উঠতে হবে।"

"স্বাভাবিক হবেটা কিভাবে? তুমি কি জানো, ভাই কি করছে? জানো কি গতকাল সারাদিন কতবার বাথরুমে গেছিল? নিশ্চয়ই বুঝতে পারছ যে ভাই বাথরুমে বারবার কেন যাচ্ছিল।"

আমার কিশোরী কন্যা যার সম্পর্কে নোংরা ইঙ্গিতটি করল, সে তার যমজ ভাই শুভ। তার সাথে একই স্কুলে একই ক্লাসে পড়ে। মায়ের খুব নেওটা। ছেলের কথা উঠতেই আমার বউয়ের কণ্ঠস্বর যেন একটু কেঁপে উঠল।

"হ্যাঁ, সেটা আমিও লক্ষ্য করেছি। আর সেই নিয়ে আমাদের এখন কোন অভিযোগ না করাই ভাল। শুভ এখন একটু বেশি উত্তেজিত হয়ে আছে। যেমন তুই আছিস। এবং সেটাই স্বাভাবিক। তোদের উঠতি বয়েস। এই বয়েসের ছেলেমেয়েরা যেখানে অল্পতেই উত্তেজিত হয়ে ওঠে, সেখানে তো দুদিন আগে আমাদের ওপর দিয়ে একটা বড়সড় ঝড় বয়ে গেল। তাই তোদের মনটা যে চঞ্চল হয়ে থাকবে, সেটা খুবই স্বাভাবিক ব্যাপার। তবুও তোদেরকে এখন যতটা সম্ভব শান্ত থাকার চেষ্টা করতে হবে।"

আমার বুদ্ধিমতী স্ত্রী আমাদের মেয়েকে শান্ত ও স্বাভাবিক থাকার পরামর্শ দিলেও আমি ভাল মতই জানি যে তার পক্ষে এত তাড়াতাড়ি তা হওয়া মোটেও সম্ভব নয়। আমার কিশোরী কন্যাকে কি দোষ দেব, আমি একজন অ্যাডাল্ট হয়েও এখনো পর্যন্ত স্বাভাবিক হয়ে উঠতে পারলাম না। গত শনিবারের রাতের ঘটনাগুলো সারাক্ষণ যেন আমার মাথার মধ্যে ঘুরপাক খেয়ে চলেছে। এমতাবস্থায় পুরোপুরি স্বাভাবিক হয়ে থাকাটা নিতান্তই কঠিন।

গত শনিবারের রাতে আমার রূপবতী স্ত্রীকে যখন বলাৎকার করা শুরু হলো, তখন আমি, শুভ আর মৌ ঘরেই উপস্থিত ছিলাম। সমস্তকিছু আমাদের চোখের সামনেই ঘটছিল। এবং সেই অশ্লীল কর্মকাণ্ডে আমাদের সকলকেই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কমবেশী অংশগ্রহণ করতে হয়েছিল। তবে নেহাৎই বাধ্য হয়ে। সম্ভবত আমার শুরু থেকে শুরু করা উচিত। তাহলে গোটা ঘটনাটি বোঝাতে সুবিধে হবে।

একটা কলেজের ফেস্টে আমার সুন্দরী স্ত্রীয়ের সাথে আমার প্রথম আলাপ হয়। দোলা তখন ফার্স্ট ইয়ারে পড়ত। বাংলা অনার্স। আমি ইঞ্জিনিয়ারিং পড়ছিলাম। আমার সেকেন্ড ইয়ার চলছিল। প্রথম সাক্ষাতেই আমরা একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলাম এবং ফেস্ট শেষ হওয়ার আগেই প্রেম করতে লাগি।

দোলাকে দেখতে-শুনতে চমৎকার ছিল। চটকদার বললেই বরং যথার্থ বলা হবে। কিঞ্চিৎ ভারী হলেও শরীরের বিলকুল সঠিক স্থানে সঠিক পরিমাণে মাংস লেগে বসেছিল। দুধ দুটো তরমুজের মত বড়সড়, পেটে হালকা চর্বি, মোটা মোটা ঊরু, পাছাটা উল্টানো কলসীর মত ঢাউস। এককথায় মাথা ঘুরিয়ে দেওয়ার মত ফিগার। এর সাথে যোগ করতে হবে তার নিষ্পাপ মুখখানা, যা দোলাকে আরো বেশি করে একটা সিডাক্টিভ লুক দেয়। তা ছাড়া, সে ভার্জিন ছিল। আমিই তার সতীচ্ছেদ করি। তাই এমন একটা হট গার্লফ্রেন্ড জোটাতে পেরে আমি যাকে বলে আকাশের চাঁদ পেয়ে গেছিলাম।

ইঞ্জিনিয়ারিং পাশ করে আমি সফটওয়্যার ডেভেলপার হিসেবে একটা মাল্টিন্যাশনাল কোম্পানীতে জয়েন করি। আর সেই বছরেই দোলার সাথে বিয়েটা সেরে ফেলি। তারপর থেকে বিশটা বছর আমরা একে অপরের সাথে সুখে-দুঃখে কাটিয়ে ফেলেছি। বিয়ের এতগুলো বছর পরেও আমার সুন্দরী বউয়ের চটক একরত্তি কমেনি। বরং বেড়েছে। বুকটা আরো ভারী হয়েছে। আগে ছত্রিশ সাইজের ব্লাউজ পরত। আজকাল চল্লিশ লাগে। পাছাতেও আরো মাংস লেগেছে। হাঁটলে-চললে পেণ্ডুলামের মতো দোলে। ওজনটাও বেড়ে ছাপান্ন থেকে আটষট্টি কেজি হয়েছে। এই ইন্টারনেট যুগে একটা শব্দ খুব চালু হয়েছে, মিল্ফ। যেটার বাংলা অর্থ করলে দাঁড়ায় – এমন এক মা যাকে চুদে মজা আছে। আমার চিত্তাকর্ষক স্ত্রীকে অতি অনাসায়ে এই মিল্ফ উপাধিটি দেওয়া যেতে পারে।

তবে দোলার ডবকা শরীরের যে অংশটি আমার সবথেকে বেশি পছন্দের, সেটি তার বিশাল মাই বা পেল্লাই পোঁদ নয়, বরং তার টাইট গুদখানা। যমজ সন্তান প্রসব আর আমার কাছে আনুমানিক আড়াই হাজারবার চোদন খাওয়ার পরও আমার বউয়ের গুদটা এখনো বেশ টাইট আছে। আমি এতগুলো বছর ধরে তাকে চোদার গড় করে পরিসংখ্যানটি বের করেছি। বিশ বছরের বিয়ে আর তার আগে বছর তিন-চারেকের প্রেমে সপ্তাহে দুবার করে চুদলে সংখ্যাটি তাই আসে। অবশ্য আজকাল আর প্রতি সপ্তাহে দুবার হয় না। খুব বেশি হলে, একবার হয়। কিন্তু প্রথম কয়েক বছর, সপ্তাহে তিন বা চার আর মাঝেমধ্যে তো তারও বেশিবার আমরা সেক্স করতাম। সবদিক বিবেচনা করেই আমি তাই গড়টি কষেছি।

গত শনিবার রাতে আমাদের বিয়ের সেই পবিত্র বন্ধনকে আচমকা কিছু জল্লাদ এসে অবমাননা করল। আমার চটকদার বউকে আমারই সামনে পাশবিকভাবে বলাৎকার করা হল। তার শরীরের যে অংশটি আমার সবচেয়ে পছন্দের, আমাকে দেখিয়ে দেখিয়ে সেটিকেই অশ্লীলভাবে ভোগ করা হল। এমনকি আমাদের দুই সন্তানকে পর্যন্ত টেনে এনে সেই কুৎসিত ঘটনার সাক্ষী হয়ে থাকতে বাধ্য করা হল। তাতে আমাদেরকে জোরজবরদস্তি যোগদানও করানো হল। অথচ আমি প্রাণভয়ে কোন প্রতিবাদ পর্যন্ত করতে পারলাম না।

আমরা আগে গড়িয়ায় দুই কামরার একটা ছোট ফ্ল্যাটে থাকতাম। মাস ছয়েক আগে আমি সোনারপুরে একটা বাড়ি কিনে স্ত্রী আর দুই সন্তানকে নিয়ে চলে এসেছি। আমাদের বাড়িটা দোতলা। নিচে একটা বিশাল হলঘর, একটা মাঝারি আকারের ওপেন কিচেন, একটা বড়সড় বাথরুম আর একটা ছোট মত গেষ্টরুম আছে। ওপরে একটা বড়সড় মাষ্টার বেডরুমের সাথে আরো দুটো মাঝারি আকারের বেডরুম রয়েছে। এবং প্রতিটা রুমের সাথে আছে একটা করে অ্যাটাচড বাথরুম। আর আছে মাষ্টার বেডরুমের সাথে লাগোয়া একটা ছোট্ট ব্যালকনি। বাড়ির সামনে-পিছনে দুদিকেই একফালি করে ফাঁকা জমিও আছে। আমার ইচ্ছে যে সামনের ফাঁকা জমিতে একটা ছোট মত ফুলের বাগান বানাব।

বাড়ির খোঁজ আমি একজন দালালের মারফত পাই। ছেলে-মেয়ে দুজনেই বড় হয়ে উঠেছে বলে আমাদের ফ্ল্যাটে থাকতে খুব অসুবিধে হচ্ছিল। তাই আমি একটা ছোটখাট বাড়ির খোঁজ করছিলাম। এই বাড়িটির পূর্ববর্তী মালিক চিরকালের মত বিদেশে শিফট করে যাচ্ছিলেন। যদিও আমার অফিস, ছেলেমেয়েদের স্কুল একটু দূর হয়ে যাচ্ছিল, তবুও আমি ব্যাংক থেকে লোন নিয়ে বাড়িটা কিনে ফেলি। কারণ, প্রথমত প্রায় জলের দরে এটিকে পেয়ে যাচ্ছিলাম। দ্বিতীয়ত, মাত্র তিন বছরের পুরানো বলে কন্ডিশনও খুব ভাল ছিল। আর তৃতীয়ত, পাড়াটিও বেশ নিরিবিলি। আশেপাশে বিশেষ বাড়িঘরদোর নেই। গোটা পাড়ায় মাত্র তিনটি বাড়ি। তার মধ্যে আবার একটিতে তালা ঝুলছে। প্রতিবেশীরা এসে জ্বালাতন করবে, সেসবের বালাই নেই। তাই বেশি না ভেবে বাড়িটা কিনে ফেলেছিলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Vhi update pls. Eto oplo te mon vhore na.
Like Reply
#3
সুন্দর শুরু
Like Reply
#4
নতুন আইডিয়ার সুন্দর গল্প। ছেলে, মেয়ে, স্বামীর চোখের সামনে; এক গৃহবধুর বলাৎকার। সেটা নিয়ে পরিবারের লোকেদের মানসিক টানাপোড়েন। থিমটা খুব সুন্দর। লিখতে থাকুন। মাঝ রাস্তায় ছেড়ে দেবেন না। 

welcome

fight


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#5
আরো বড় আপডেট দিন দাদা
Like Reply
#6
মা মেয়েকে একসাথে করলে খুব এক্সাইটিং হবে।
Like Reply
#7
Excellent start
Like Reply
#8
তবে সবকিছু যে একেবারে মনের মত হবে, সেটি আশা করা অন্যায়। আগে জানতাম না। এই বাড়িতে আসার পর জানতে পারলাম যে এলাকায় একটা বড় বস্তি আছে। আর বস্তি থাকলে অনিবার্যভাবে তার সাথে কিছু উপদ্রবও এসে জোটে। এক্ষেত্রেও অন্যথা হয়নি। এলাকায় মাঝেমধ্যেই চুরিচামারীর খবর শোনা যেত। তবে কোনদিন আমাদের পাড়ায় হয়নি। আর যখন হল, একেবারে লুটপাট হল। আর হল কিনা আমারই বাড়িতে।


গত শনিবারে রাত নয়টার মধ্যে আমার মেয়ে কোচিং থেকে ফিরে আসে। আর ছেলে তার বন্ধুবান্ধবের সাথে আড্ডা মেরে দশটার মধ্যে বাড়িতে ঢুকে যায়। তারপর আমরা একসাথে ডিনার সারি। শুভ আর মৌ যথারীতি খাওয়াদাওয়ার পর নিজের নিজের ঘরে শুতে চলে যায়। আর আমি দোলাকে নিয়ে আমাদের মাষ্টার বেডরুমে ঢুকে পড়ি। সারা সপ্তাহে অফিসের কাজে আমাকে ব্যস্ত থাকতে হয়। তাই সপ্তাহান্তে অন্তত একটা দিন আমি চেষ্টা করি যে আমার হট বউকে বিছানায় কিছুটা সন্তুষ্ট করতে।

কিন্তু আমার ভুলের জন্যই হোক, অথবা ললাটের লিখন কোনভাবেই খণ্ডানো যায় না বলেই হোক, আমাদের সদর দরজাটি খোলা থেকে যায়। ভুলটা অবশ্যই আমার। আমার ছেলে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে ফিরে আসার পর আমিই তার জন্য সদর দরজা খুলেছিলাম এবং কোন কারণে সেটা লক করতে ভুলে যাই। আর তারপর যা হওয়া একেবারেই কাম্য নয়, ঠিক তাই হয়।

আমার লাস্যময়ী স্ত্রী আর আমি বিছানায় নগ্ন হালে নিজেদের মধ্যেই মগ্ন ছিলাম। আমি তার দুই গোদা পায়ের ফাঁকে মুখ গুঁজে আমার প্রিয় রাজভোগটিকে খুশি মনে চেটে চেটে খাচ্ছিলাম। জানতামই না যে ওদিকে সদর দরজা খোলা রয়েছে। ফলে দুরাত্মাগুলো বিনা বাধায় চুপচাপ ভিতরে ঢুকে পড়েছিল।

আমি মনের সুখে দোলার পরিষ্কার করে কামানো গুদ খাচ্ছিলাম। আমাদের বিছানার পাশে রাখা নাইট ল্যাম্পটা জ্বলছিল। আমি কাউকেই দেখতে পাইনি। বা কোন আওয়াজও শুনতে পাইনি। আমার বোকামির সুযোগ নিয়ে চারজন দুষ্কৃতী আমাদের বেডরুমে প্রবেশ করে। আমি তখন দরজার দিকে পিছন করে আমার ডবকা বউয়ের রসাল গুদ খেতে ব্যস্ত। দোলাও খুব সুখ পাচ্ছিল। সে চোখ বন্ধ করে রেখেছিল। দুর্বৃত্তগুলো সরাসরি খাটের কাছে চলে এসেছিল। এবং দাঁড়িয়ে দাঁড়িয়ে সবকিছু দেখছিল। জানি না কতক্ষণ। আমার বউই প্রথম ওদেরকে লক্ষ্য করে।

"মাগো! এরা কারা?"

দোলা কঁকিয়ে ওঠে। তবে খুব জোরে নয়। সে এমনকি চিৎকারও করেনি। অবশ্য তাকে দোষ দেওয়া যায় না। সহবাস করার সময় আমরা খুব বেশি আওয়াজ করতাম না, যাতে ছেলেমেয়ে ঘুম থেকে উঠে না পরে। এতগুলো বছরের অভ্যাস এক নিমেষে কি উধাও হয়ে যেতে পারে? সেই সময়েও হয়নি।

আমার স্ত্রী কঁকিয়ে উঠতেই কেউ একজন দেয়ালের সুইচে হাত দেয়। আর তৎক্ষণাৎ মাথার ওপরের লাইটটা জ্বলে ওঠে। সাথে সাথে আমাদের নগ্ন দেহ দুটো আশি ওয়াটের উজ্জ্বল আলোর নীচে ওদের লোলুপ দৃষ্টির সামনে সম্পূর্ণরূপে উন্মোচিত হয়ে পড়েছিল।

দোলা এক হাত দিয়ে আমার মাথাটা ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করল আর অন্য হাত দিয়ে তার দুধ দুটোকে ঢাকার। কিন্তু ততক্ষণে খুব দেরী হয়ে গেছিল। সে তার দুধের কিছু অংশ ঢেকে রাখতে সক্ষম হয়েছিল। তবে ওই দুটো এতই বড় যে দুটোকে পুরোপুরি ঢেকে রাখতে দুটো হাতেরই দরকার পড়ত। চারটে গুণ্ডা সেই লোভনীয় মাই জোড়ার শোভা বেশ ভালভাবেই টের পেয়ে গেল। সাথে করে আবার আলো পড়ে চকচক করতে থাকা তার ভেজা গুদটাকেও খোলা অবস্থায় দেখে নিল।

আমার স্ত্রী তার খোলা পা দুটোকে একসাথে চেপে ধরার চেষ্টা করল। কিন্তু আমি তখনো ঠিকঠাক করে মুখ সরিয়ে নেওয়ার অবকাশ পাইনি। ফলে সে তার গোদা পা দুটোকে ভালমত বন্ধ করতে পারল না। আমি তখনও বুঝতে পারিনি যে আদপে কি ঘটছে। যখন আমি ডান দিকে গড়িয়ে পড়ে ওপর দিকে তাকালাম, তখনো আমার বাঁড়াখানা পুরো খাড়াই ছিল। বিস্ফারিত চোখে দেখলাম যে চারটে মুখ আমাদের দিকে তাকিয়ে আছে এবং হাসছে। চারটে মুখ এত রুক্ষ যে নিমেষের মধ্যে ধরতে পারলাম যে ওরা এই এলাকার ঠিক কোন বিশিষ্ট স্থান থেকে এসে উদয় হয়েছে।

আমি কিছু বলার আগেই ওদের মধ্যে একজন গলা খাঁকড়ানি দিল।

"এই বাড়িতে আর কেউ আছে?"

চার অনুপ্রবেশকারীই খুবই লম্বা আর তাগড়াই দেখতে ছিল। সবকটার হাইটই ছয় ফুটের ওপর। আর মুখ-চোখগুলো অতিশয় নিষ্ঠুর। গুণ্ডাগুলো টাইট টি-শার্ট আর জিন্স পড়েছিল। টি-শার্টগুলোর ওপর দিয়ে ওদের দশাসই শরীরের পেশীগুলো সব ফুলে রয়েছিল। যে প্রশ্নটা করেছিল, সে বাংলা বললেও, কথায় স্পষ্ট বিহারী টান ছিল। তার হাবভাবটিও কিঞ্চিৎ নেতা গোছের। আমি মনে মনে ভগবানের কাছে প্রার্থনা করলাম যে ওরা যেন আর অন্য কোন ঘরে না যায়। তাহলে আমাদের ছেলেমেয়ে দুটোকে খুঁজে পেয়ে যাবে। তাই ওদেরকে মিথ্যে বললাম।

"না, শুধু আমরা দুজনেই আছি।"

খতরনাক লোকটা তৎক্ষণাৎ বেল্ট থেকে একটি ধারাল ছোরা বের করে আমাকে কয়েক সেকেণ্ডের জন্য দেখাল। তারপর আবার সেটা যথাস্থানে গুঁজে রাখল।

"আমার সাগরেদ পুরো বাড়িটাই চেক করে দেখবে। যদি দেখি যে তুই আমাকে মিথ্যে বলছিস, তাহলে এই ছোরাটা তোর পেটে গুঁজে দেব।"

শয়তানটার শাসানি শুনে আমার বিবস্ত্র বউয়ের পিলে চমকে উঠল। সে বিছানার চাদরটা টেনে কোনমতে তার নিম্নাঙ্গ ঢাকা দেওয়ার চেষ্টা করল। দোলা অনর্থক বিপদ বাড়াতে চাইল না।

"আমাদের ছেলে আর মেয়ে ওদের ঘরে ঘুমোচ্ছে। দয়া করে ওদেরকে বিরক্ত করবেন না। আমি কথা দিচ্ছি যে আমরা দুজন আপনাদের সাথে সম্পূর্ণ সহযোগিতা করব।"

দোলার প্রতিশ্রুতিতে অবশ্য বিশেষ কাজ হল না। সর্দারটা ইশারা করতেই তার ডান দিকে দাঁড়ানো দুজন স্যাঙাত ঘর থেকে বেরিয়ে গেল।

"এবার তোরা ঝটপট তোদের সব সোনাদানা-টাকাকড়ি বের করে দে। ফালতু সময় নষ্ট করার চেষ্টা করিস না। তাহলে কিন্তু তোদের জন্য সেটা মোটেই ভাল হবে না।"

সর্দারটা গম্ভীর গলায় হুকুম দিল। আমি লক্ষ্য করলাম যে হারামজাদা সোজা আমার সেক্সী বউয়ের দিকে তাকিয়ে রয়েছে। দোলার উর্ধাঙ্গ তখনো অনাবৃত। সে তার ডবকা দেহটাকে ঢাকার জন্য বিছানার চাদরটাকে আরো ওপরে টানার চেষ্টা করছিল। আমি ল্যাংটো অবস্থাতেই একপাশে সরে গেলাম আর আমার বৌ কোনক্রমে তার মাই জোড়ার ওপরে চাদর টানতে সক্ষম হল। তবুও তার বিশাল দুধের উপরিভাগ বেরিয়ে রইল। এমনকি তার বড় বড় বোঁটা দুটো পর্যন্ত চাদরের ওপর দিয়ে সাফ বোঝা যাচ্ছিল।

শয়তানটা টাকা আর গয়নার কথা তুলতে আমি মনে মনে প্রার্থনা করলাম যে এর চেয়ে বেশি কিছু যেন বদমাশগুলো ডিম্যান্ড না করে বসে। আমি আমার রূপসী স্ত্রীকে অসুরক্ষিত অবস্থায় দুজন দুস্কৃতির সাথে একা ফেলে যেতে চাইছিলাম না। যে সকল ক্রাইম সিনেমা দেখেছিলাম, সবগুলি মনে পড়ে গেল। একটা সিনেমায় দেখেছিলাম যে একদল দুর্বৃত্ত এমনিভাবেই একজনের বাড়িতে ঢুকে পড়েছিল। কয়েকজন তার স্ত্রীকে বাড়িতেই হোস্টেজ রেখে দেয় আর বাকিরা স্বামীর সাথে এটিএমে গিয়ে নগদ বের করে আনে। স্বামীর অনুপস্থিতিতে ততক্ষণ স্ত্রীকে রামচোদা চোদা হয়। আমি কয়েকদিন আগেই একটা রিপোর্ট পড়েছিলাম, যাতে স্বামী চলে যাওয়ার পর একদল দুষ্কৃতী জোরজবরদস্তি বাড়িতে ঢুকে স্ত্রীকে পাশবিকভাবে বলাৎকার করে।

"আমি ঘরে বেশি ক্যাশ রাখি না। আমার ওয়ালেট এখানে..."

আমি উঠে দাঁড়ালাম। ততক্ষণে ভয়েতে আমার বাঁড়া চুপসে গেছিল। আমি চার পা হেঁটে গিয়ে আমার প্যান্টের ভিতর থেকে মানিব্যাগটা বের করে আনলাম।

"আমার কাছে মাত্র এক, দুই ... তিন হাজার টাকা আছে। বাকি যা আছে সব ব্যাংকে।"

ব্যাংকের অ্যাকাউন্টে অবশ্য খুব বেশি টাকা ছিল না। এই বাড়িটা কিনতে গিয়ে প্রায় খালি হয়ে গেছিল।

"তোর গয়নাগুলো কোথায়?"

বজ্জাত নেতাটার প্রশ্নে দোলা একটুখানি দোনামনা করল। বিছানা ছেড়ে উঠে দাঁড়াতে লজ্জা পেল। সে গয়না বের করতে গেলেই তো দুটো গুণ্ডা তাকে আবার উদম অবস্থায় দেখে ফেলবে।

"আমার সামান্যই গয়না আছে।"

আমার বউ কাঁপা হাতে ড্রেসিং টেবিলের দিকে ইশারা করল।

"গয়নাগুলো কিন্তু দামি নয়।"

সে যে ভয়টা পাচ্ছিল, সেটাই হল।

"যা, উঠে নিয়ে আয়।"

পাষণ্ডটার যেমন তাচ্ছিল্যের সুরে হুকুমটা দিল, সেটা শুনে আমার মনে হল না যে গয়নাগাঁটি নিয়ে বিশেষ আগ্রহ আছে। আমাদের ঘরদোর দেখলে যে কেউ বুঝে যাবে যে এখানে মোটেও কোন বড়লোক বাস করে না। নেহাৎই মামুলি লোকজন থাকে। এমন এক সাধারণ মানের ঘরে কেবল একজন নগ্ন মহিলা ছাড়া আর কোন আকর্ষণীয় বস্তু একদল দুস্কর্মীদের জন্য উপস্থিত থাকতে পারে না। আর সেই মহিলা যদি আমার স্ত্রীয়ের মত রূপসী হয়, তাহলে তো বলতে গেলে পোয়া বারো।

দোলা বিছানার চাদরটাকে বুকের ওপর চেপে ধরে উঠতে যাচ্ছিল। কিন্তু সর্দারটা বাধা দিল।

"উঁহু! চাদর নয়। ওটা বিছানাতেই ফেলে রেখে ওঠ।"

একটি দীর্ঘশ্বাস ফেলে দোলা চাদরটা বিছানায় ছেড়ে উঠে দাঁড়াল। সে ভীরু চোখে গুণ্ডা দুটোর দিকে তাকিয়ে বিবস্ত্র হালে আড়ষ্টভাবে ড্রেসিং টেবিলের দিকে এগিয়ে গেল। বজ্জাত দুটোর সাথে আমিও আমার হট বউয়ের দিকে তাকিয়ে রইলাম। আমি বছরের পর বছর ধরে তার ডবকা শরীরের শোভা দুই চোখ ভরে উপভোগ করেছি। কিন্তু তখন যেন দোলাকে একেবারে অন্যরকম দেখাচ্ছিল। দুটো ষণ্ডামার্কা আগন্তুকের সামনে তাকে এমন উন্মুক্ত অসহায় অবস্থায় দেখে তার প্রতি আমার আকাঙ্ক্ষাটি যেন একলাফে দশ গুণ বেড়ে গেল।

কাঁপা হাতে দোলা গয়নার বাক্স খুলে গুণ্ডা দুটোকে ভিতরের জিনিসপত্র দেখাতে গেল আর ওরা এগিয়ে তার পাশে গিয়ে দাঁড়াল। আমার বুকটা ধক করে উঠল। আমার সেক্সী বউ সম্পূর্ণ বিবসনা হয়ে দু-দুটো শক্তসমর্থ পরপুরুষের মাঝে দাঁড়িয়ে রয়েছে। এমন শিহরণ জাগান দৃশ্য দেখে আমার মনে নানা ধরণের কু-চিন্তা উদয় হতে শুরু করে দিল।

"এটা আমার মায়ের দেওয়া। মা আর এই জগতে নেই। আশা করি আপনি আমাকে এটি রাখার অনুমতি দেবেন। কারণ এটার সাথে আমার একটা সেন্টিমেন্ট জড়িয়ে আছে।"

দোলা একটা নেকলেস হাতে তুলে শয়তান নেতাটাকে অনুরোধ করল।

"এগুলো আসল হীরে নাকি?"

নেকলেসের মাঝখানে একটা মাঝারি আকারের সবুজ পান্না আর পাশে কয়েকটা ছোট্ট ছোট্ট চুনী বসানো আছে। বাজার মূল্য সম্ভবত এক লাখের কাছাকাছি। তবে আমার স্ত্রীয়ের কাছে অবশ্যই অমূল্য।

"বেশি ক্যারেটের নয়। হয়ত দেড় ক্যারেট হবে।"

"ক্যারেট! সেটা আবার কি?"

আমার বউ কেঁপে উঠল। কারণ বজ্জাতটা দুম করে এগিয়ে তার একেবারে গা ঘেঁষে দাঁড়াল। লোকটার বাঁ ঊরু গিয়ে দোলার নগ্ন পাছায় ঠেকল।

"ক্যারেট দিয়ে মণিমাণিক্য মাপা হয়।"

"আমি তোকে চুদতে চাই। যদি তুই লক্ষ্মী মেয়ের মত আমাকে তোর গুদ মারতে দিস, তাহলে এটা তোর কাছে রেখে দিতে পারিস।"

আপন কদর্য বাসনাকে অকপটে প্রকাশ করে হারামজাদা আমার বউয়ের নরম পাছাতে আলতো করে হাত বুলিয়ে দিল। লোকটার ধৃষ্টতায় দোলা শুধু হতবাকই হল না, তার মুখটাও রাঙা হয়ে উঠল। সে তৎক্ষণাৎ সরে দাঁড়াল।

"না, প্লিজ, এসব করবেন না।"

কিন্তু দোলা সরে যেতে গিয়ে পাশে দাঁড়িয়ে থাকা দ্বিতীয় পাষণ্ডের গায়ে গিয়ে পরল। হতভাগা সঙ্গে সঙ্গে তার পাছাতে হাত বোলাতে লাগল। বিহ্বল হয়ে উঠে সে আবার সরে গিয়ে দুজনের মাঝখানে দাঁড়াল। সর্দারটা আবার তার পাছায় হাত দিল। কিন্তু এবার আর সে সরতে গেল না।
Like Reply
#9
খুব ভালো হচ্ছে। এভাবেই চালিয়ে যান। সঙ্গে আছি।
লাইক এবং রেপুটেশন দিলাম।

clps clps


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
Progressing well.
Like Reply
#11
(10-03-2024, 01:33 PM)মাগিখোর Wrote: নতুন আইডিয়ার সুন্দর গল্প। ছেলে, মেয়ে, স্বামীর চোখের সামনে; এক গৃহবধুর বলাৎকার। সেটা নিয়ে পরিবারের লোকেদের মানসিক টানাপোড়েন। থিমটা খুব সুন্দর। লিখতে থাকুন। মাঝ রাস্তায় ছেড়ে দেবেন না। 

welcome

fight

(10-03-2024, 08:08 PM)মাগিখোর Wrote:
খুব ভালো হচ্ছে। এভাবেই চালিয়ে যান। সঙ্গে আছি।
লাইক এবং রেপুটেশন দিলাম।

clps clps

আমি যদিও অন্যের থ্রেডে অন্যের কমেন্টে অযাচিত উত্তর-মন্তব্য করি না কিন্তু এক্ষেত্রে করছি। তার একটা বড় কারণ, আমার মনে হয় তুমি হয়তো লাভকে নতুন লেখক ভেবে ভুল করে বসেছ। কোডনেম লাভ সিক্সটিনাইন, এই বিখ্যাত লেখক তাঁর ত্রিকালজয়ী টাইমলেস আদিমরসের কাহিনীগুলোর জন্য প্রখ্যাত। এই ফোরামের সবচেয়ে পুরনো এবং ক্লাসিক লেখকদের একজন ইনি। ভক্তদের কাছে কখনও স্রেফ সিক্সটি-নাইন কখনও লাভ সহ বিভিন্ন নাম আছে উনার। প্রবাদ: লোকে যখন সব নয়ছয় করে, লাভ তখন সেসবকে ছয়নয় করে সেটাও আবার ইংরেজীতে! happy

দোলাচল সিরিজ আমার মতে, লাভের লেখা সর্বশ্রেষ্ঠ সিরিজ। যদিও সিরিজের প্রতিটি গল্প স্বতন্ত্র শুধু একটাই মিল গল্পের নায়িকার নাম দোলা। আরেকটা মিল আছে প্রায় প্রতিটি গল্পই পরকীয়া প্রেমের ছোঁয়া রাখে। এর আগের দোলাচল সিরিজের শেষ গল্প মনে হয় গোয়ার অভিশাপ কিম্বা তোর বউ আমার বেশ্যা এই নামে ছিল। লাভ যেটা কখনই করে না, গল্পকে হুট করে শেষ করে দেওয়া সেটা ঐ গল্পটিতে করেছিল বলে আমি বেজায় মনঃক্ষুণ্ণ হয়ে নালিশ করেছিলাম। শেষে আমার মানভঞ্জনে লাভ কথা দেয়, দোলাচলে সে আরেকটা গল্প লিখবে এবং সেটাকে ছোট গল্প নয় রীতিমতো উপন্যাস বানাবেই তা না পারলে নিদেনপক্ষে উপন্যাসিকা কিম্বা বড় গল্প হবেই হবে! হেহেহে! ভেবে দেখ পাঠক হিসাবে আমার দর কত বাড়তে চলেছে। প্রোফাইলে লিখে দেব, বুঝেশুনে কথা কন মশাই, খোদ লাভ69 অবধি আমার কথা ফেলতে পারে না! Mast জোক্স এপার্ট, যদিও তুমি নিজে অযাচার গল্প বেশী লেখ, তবুও দেখেছি পাঠক হিসাবে নানারঙের ও নানাস্বাদের গল্প পড়। তাই আমার বিশ্বাস লাভের লেখার যাদু তে মজে যেতে তোমার সময় লাগবে না। এই ফাঁকে বরং দোলাচল সিরিজের বাকী গল্পগুলোতেও চোখ বুলিয়ে নিও। ভাল থেক ভাই, ভালবাসা রইল। Heart

[Image: 20240121-230811.png]
[+] 2 users Like লম্পট's post
Like Reply
#12
(10-03-2024, 11:00 PM)লম্পট Wrote:
আমি যদিও অন্যের থ্রেডে অন্যের কমেন্টে অযাচিত উত্তর-মন্তব্য করি না কিন্তু এক্ষেত্রে করছি। তার একটা বড় কারণ, আমার মনে হয় তুমি হয়তো লাভকে নতুন লেখক ভেবে ভুল করে বসেছ। কোডনেম লাভ সিক্সটিনাইন, এই বিখ্যাত লেখক তাঁর ত্রিকালজয়ী টাইমলেস আদিমরসের কাহিনীগুলোর জন্য প্রখ্যাত। এই ফোরামের সবচেয়ে পুরনো এবং ক্লাসিক লেখকদের একজন ইনি। ভক্তদের কাছে কখনও স্রেফ সিক্সটি-নাইন কখনও লাভ সহ বিভিন্ন নাম আছে উনার। প্রবাদ: লোকে যখন সব নয়ছয় করে, লাভ তখন সেসবকে ছয়নয় করে সেটাও আবার ইংরেজীতে! happy

দোলাচল সিরিজ আমার মতে, লাভের লেখা সর্বশ্রেষ্ঠ সিরিজ। যদিও সিরিজের প্রতিটি গল্প স্বতন্ত্র শুধু একটাই মিল গল্পের নায়িকার নাম দোলা। আরেকটা মিল আছে প্রায় প্রতিটি গল্পই পরকীয়া প্রেমের ছোঁয়া রাখে। এর আগের দোলাচল সিরিজের শেষ গল্প মনে হয় গোয়ার অভিশাপ কিম্বা তোর বউ আমার বেশ্যা এই নামে ছিল। লাভ যেটা কখনই করে না, গল্পকে হুট করে শেষ করে দেওয়া সেটা ঐ গল্পটিতে করেছিল বলে আমি বেজায় মনঃক্ষুণ্ণ হয়ে নালিশ করেছিলাম। শেষে আমার মানভঞ্জনে লাভ কথা দেয়, দোলাচলে সে আরেকটা গল্প লিখবে এবং সেটাকে ছোট গল্প নয় রীতিমতো উপন্যাস বানাবেই তা না পারলে নিদেনপক্ষে উপন্যাসিকা কিম্বা বড় গল্প হবেই হবে! হেহেহে! ভেবে দেখ পাঠক হিসাবে আমার দর কত বাড়তে চলেছে। প্রোফাইলে লিখে দেব, বুঝেশুনে কথা কন মশাই, খোদ লাভ69 অবধি আমার কথা ফেলতে পারে না! Mast  জোক্স এপার্ট, যদিও তুমি নিজে অযাচার গল্প বেশী লেখ, তবুও দেখেছি পাঠক হিসাবে নানারঙের ও নানাস্বাদের গল্প পড়। তাই আমার বিশ্বাস লাভের লেখার যাদু তে মজে যেতে তোমার সময় লাগবে না। এই ফাঁকে বরং দোলাচল সিরিজের বাকী গল্পগুলোতেও চোখ বুলিয়ে নিও। ভাল থেক ভাই, ভালবাসা রইল। Heart

এই 'ভাই'টি ছেচল্লিশ বছরের বেশী অভিজ্ঞতাসম্পন্ন পঁচিশ বছরের ছোকরা। এখন অবসর জীবনে খুব পড়া এবং লিখা করছেন। আমিও codenamelove69 এর লেখার ভক্ত। সেই exbii (পূর্বতন xossip) এর সময় থেকেই। ও একটি ইংরেজী গল্পের ছায়ায় 'লোভে পাপ, পাপে মৃত্যু' লিখেছিলো; আজও পড়লে সেই একই ভালো লাগার অনুভূতি জাগে, আমার মতে ওর সবচেয়ে ভালো লেখা। কখনও মনে হয়নি গল্পটি ও অন্য একটি গল্পের অনুসরণে লিখেছে এতোটাই লেখায় ওর স্বকীয়তা ছিলো। 
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#13
খুব সুন্দর হচ্ছে, চালিয়ে যাও।
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#14
এই সাইটে আমার পড়বার অভিজ্ঞতা খুব সামান্য। সেপ্টেম্বর মাসে রেজিস্ট্রেশনের দুদিন আগে আমি এই সাইটের খোঁজ পাই। তখন থেকে পড়ছি। 

ফেসবুকে টুকটাক লেখালেখি করলেও পর্ণ নিয়ে লেখার অভিজ্ঞতা একদমই ছিল না। এখানেই প্রথম লেখালেখি। 

Namaskar


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 2 users Like মাগিখোর's post
Like Reply
#15
Was waiting for your for a long time
Like Reply
#16
অসাধারণ
Like Reply
#17
কমেন্ট আর রেপু দিয়ে আমাকে উৎসাহ দেওয়ার জন্য সবাইকে জানাই আমার আন্তরিক ধন্যবাদ।

ভাই লম্পট, আপনার ভূয়সী প্রশংসার প্রত্যুত্তরে আমি কি ভাষায় যে ধন্যবাদ দেবো, সেটা সত্যিই আমার জানা নেই। শুধু এইটুকুই বলি, আশা করি এইভাবেই আপনি আমার পাশে থাকবেন। আর একটা কথা এখানে জানিয়ে রাখি। দোলাচল সিরিজের এই নব্য কাহিনীটিও সম্ভবত ছোটগল্প হতে চলেছে। বড়গল্পই লেখার পরিকল্পনা ছিল। কিন্তু সামনেই মান্থ এন্ড। তাই গল্পটিকে বেশি বড় করতে হয়ত পারবো না। 
মাগীখোর দাদা, আপনার লেখাও আমি পড়েছি। অতি উত্তম লেগেছে। আপনার লেখায় মুন্সিয়ানার ছাপ রয়েছে। আপনার মতো প্রতিভাশালী লেখক যে আমার গল্পগুলি পড়েন আর আপনার যে সেগুলি ভালো লেগেছে, এইটি আমার কাছে এক গর্বের বিষয়। 
সবাই ভালো থাকবেন,
লাভ৬৯ 
[+] 2 users Like codename.love69's post
Like Reply
#18
আমি তৎক্ষণাৎ বুঝে গেলাম যে লম্পটটা আমার বউকে সত্যি সত্যিই চুদবে। মোটামুটি সে ব্যাপারে নিশ্চিত ছিলাম। আর এটাও বুঝে গেছিলাম যে সেটা আটকানো আমার পক্ষে যথেষ্ট মুশকিল। জানতাম যে ওই দুই ষাঁড়ের সাথে আমি কোনমতেই একলা যুঝে উঠতে পারব না। নিজেকে ভীষণই দুর্বল মনে হল। তবুও আমি সাহস করে আমার রূপবতী স্ত্রীকে রক্ষা করতে এগিয়ে গেলাম।


"যেখানে দাঁড়িয়ে ছিলি, ঠিক সেইখানে ফিরে যা। নয়ত এক্ষুনি তোদের সবকটাকে খুন করব। "

আমি এগিয়ে যেতেই মহাশক্তিশালী সর্দারটা উল্টো হাতে আমার মুখে এত জোরে একটা চড় কষাল যে আমি কয়েক সেকেণ্ডের জন্য চোখে অন্ধকার দেখলাম। টাল সামলাতে পারলাম না। ছিটকে পড়ে মেঝেতে ধরাশায়ী হয়ে গেলাম। আমার বাঁ গালটা এমন বিশ্রীভাবে জ্বলতে লাগল, মনে হল যেন ভীমরুলে হুল ফুটিয়ে দিয়েছে। আমি আর অনর্থক বেশি দুঃসাহস দেখাতে গেলাম না। পিছিয়ে গিয়ে ঘরের এক কোণে দেওয়ালে পিঠ ঠেকিয়ে মেঝেতে চুপচাপ বসে রইলাম।

"আর তুই। তুই শালী এবার সোজা বিছানায় উঠে পর। যদি নিজের আর তোর বরের ভাল চাস তো আমার কথা অমান্য করার চেষ্টা করবি না।"

আমার কাহিল দশা দেখে আমার বউ সাংঘাতিক ভয় পেয়ে গেছিল। বুঝে গেছিল যে গুণ্ডাগুলোর কথা না মেনে কোন উপায় নেই। বেগড়বাই করতে গেলেই পরিস্থিতি আরো খারাপ হবে। সে কথা না বাড়িয়ে বাধ্য মেয়ের মত সোজা বিছানায় গিয়ে শুয়ে পড়ল।

দৈত্যবৎ নেতাটা কালবিলম্ব না করে জামাকাপড় ছেড়ে ফেলল। দুরাত্মাটা উলঙ্গ হতেই ওর যন্ত্রটা দেখে দোলা ভয়েতে আঁতকে উঠল।

"বাবা গো! কি বিরাট বড়! প্লিজ, তুমি আমাকে ছেড়ে দাও। তোমার ওই বিশাল বাঁড়াটা গুদে নিতে হলে আমার অবস্থা খারাপ হয়ে যাবে। ওটা দিয়ে চুদলে পরে তো আমি মরেই যাব। প্লিজ, আমাকে রেহাই দাও।"

প্রকৃতপক্ষেই দৈত্যটার বাঁড়া ওর চেহারার মতই বিকটাকার। এমন মস্তবড় বাঁড়া আমি বাপের জন্মে দেখিনি। এমনকি পানুতেও নয়। কমপক্ষে এক ফুট লম্বা আর ইঞ্চি চারেক মোটা হবে। রংটাও অতিশয় কালো। ওই কুচকুচে কালো রাক্ষুসে বাঁড়াটাকে দেখতে অবিকল একটা কালো অজগরের মত লাগছিল। আর এমন একটা বড়সড় সাপকে ফণা তুলে দাঁড়াতে দেখলে যে কোন মহিলাই ঘাবড়ে যাবে। তবে দানবটা দোলার আর্তনাদে কর্ণপাত করল না।

"হাঃ হাঃ হাঃ হাঃ! সারাজীবন একটা হিজড়েকে দিয়েই শুধু চুদিয়েছিস রানী। আজ একবার আসলি মরদকে দিয়ে চুদিয়ে দেখ। দেখবি কেমন মজা পাস। তোর কোন চিন্তা নেই। বেশি ব্যথা লাগবে না। প্রথমে একটুখানি কষ্ট হবে। কিন্তু বাজি ফেলে বলছি, পরে দারুণ মস্তি পাবি। কথা দিচ্ছি রানী, তোকে আজ জান্নাত দেখিয়ে ছাড়ব।"

শয়তানটা এমন মিষ্টি সুরে আমার সেক্সী বউকে ভরসা দিল যে সে অযথা আর প্রতিবাদ করতে গেল না। করেও অবশ্য লাভ হত না। লোকটা আর দেরি না করে একটা বালিশ নিয়ে তার মাথার পিছনে গুঁজে দিল। তারপর হাত দিয়ে তার ঊরু স্পর্শ করল আর দোলা অমনি বুঝে গেল তাকে কি করতে হবে। সে তার পা দুটোকে ভাল করে ফাঁকা করে দিল, যাতে পাষণ্ডটাকে তার একান্ত ব্যক্তিগত স্থানে অনাসায়ে গ্রহণ করতে পারে। একইসাথে, দ্বিতীয় হারামজাদাটা আনন্দের সাথে ওদের আরো কাছে গিয়ে দাঁড়াল, যাতে সে সবকিছু ভাল করে দেখতে পায়।

আমার পুরো পৃথিবীটা যেন অকস্মাৎ স্থির হয়ে দাঁড়িয়ে গেল। আমার রূপসী স্ত্রী আমারই চোখের সামনে একজন বলশালী পরপুরুষকে তার নধর শরীরটা উৎসর্গ করল। দুরাচারীটা তার ওপর চড়ে বসল। তার গরম দেহের উষ্ণতা অনুভব করল। তারপর তার ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে চুমু খেল। এমনকি মুখের মধ্যে জিভও ঢুকিয়ে দিল। তারপর দোলাকে চুমু খেতে খেতে তার গুদের টাইট গর্তের ওপর ওর লৌহকঠিন ঢাউস বাঁড়াটা সেট করে সজোরে একটা ঠাপ মারল। সঙ্গে সঙ্গে আমার বউ আর্তনাদ করে উঠল। তবে একইসাথে তার বলাৎকারীকে আঁকড়ে ধরল। সৌভাগ্যবশত, কিছুক্ষণ আগেই আমি তার তুলতুলে গুদটাকে চেটে খেয়েছিলাম। তাই ওটা ভিজে সপসপে হয়ে ছিল। নয়ত অমন একটা দানবিক বাঁড়াকে গুদে নিতে গিয়ে দোলার সত্যি সত্যিই শোচনীয় হাল হতে পারত।

আমার স্ত্রী অনবরত কোঁকাচ্ছিল। এমনকি তার চোখ দিয়ে জল পর্যন্ত বেরিয়ে গেল। ব্যথার চোটে কিঞ্চিৎ ছটফটও করছিল। অবশ্য ছটফট করাটাই স্বাভাবিক। অমন একটা বিশালকায় বাঁড়া ওই টাইট গুদে ঢুকলে যন্ত্রণা তো হবেই। তবে দেখেই বোঝা গেল যে ওই মহাশক্তিশালীর সামনে তার প্রতিরোধটি অত্যন্ত ঠুনকো। অল্পক্ষণের মধ্যেই দৈত্যটা ঠাপিয়ে ঠাপিয়ে ওর বেশিরভাগ বাঁড়াটাকে তার আঁটসাঁট গর্তে গেঁথে দিতে সক্ষম হল। দোলাকে চুদতে চুদতে পিশাচটা জোরে জোরে হাসছিল। আর হাসতে হাসতেই তার তরমুজসম মাই দুটোকে রীতিমত দুই হাতে সমানে চটকাচ্ছিল।

আচমকা শয়তানটা ঠাপ মারা বন্ধ করে দিল। যেন আমার বউকে কয়েক সেকেণ্ড শ্বাস নেওয়ার সময় দিল। তার দিকে তাকিয়ে চোখে চোখ রেখে দাঁত খিঁচিয়ে হাসল। তারপর শক্তসমর্থ কোমরের পেল্লাই এক ঠাপে ওর গোটা অজগরটাকে তার গুদের গর্তে সেঁধিয়ে দিল। আমার সেক্সী বউ একটা দীর্ঘশ্বাস ফেলে একদম রিল্যাক্স হয়ে গেল। অবশ্য বোঝাই যাচ্ছিল যে ওই কদাকার বাঁড়াটাকে সে গোটা গুদে নিতে পারবে। হারামজাদা গোটা বাঁড়াটাকে তার তুলতুলে গুদে গুঁজে দেওয়ার পর এবার লম্বা লম্বা ঠাপ মেরে খাট কাঁপিয়ে তাকে চুদতে আরম্ভ করল।

অমন জবরদস্ত চোদন খেয়েও দোলা কিন্তু তার গলার স্বর তুলল না। উহঃ উহঃ আহঃ আহঃ করে মৃদুকণ্ঠে গোঙাতে লাগল। তার গোঙানি শুনেই স্পষ্ট বোঝা গেল যে ব্যথা পাওয়ার বদলে সে এবার সুখ পাচ্ছিল। এমনকি তার ছটফটানিও মুহূর্ত থেমে গেল।

ঠিক তখনই যে মুশকো গুণ্ডা দুটো বাড়ির বাদবাকি অংশ চেক করতে গেছিল, তারা আমাদের দুই সন্তানকে পাকড়াও করে ঘরে এসে ঢুকল। ঘরে আমাদের অল্পবয়েসী যমজ সন্তানদের ধরে আনার পর আমি আরো আতঙ্কগ্রস্ত হয়ে পড়লাম। আমি স্পষ্ট দেখলাম যে তাদের মাকে নগ্ন অবস্থায় বিছানায় শুয়ে একটা দানবের হাতে বলাৎকার হতে দেখে কচি ছেলেমেয়ে দুটো হতভম্ব হয়ে গেছে। আতঙ্কে তাদের মিষ্টি মুখ দুটো শুকিয়ে একদম পাংশু হয়ে গেছিল।

তবে বলাৎকার বলাটা হয়ত ঠিক নয়। কারণ দোলাও যে দৈত্যটার হাতে নির্মমভাবে চোদন খেতে যথেষ্ট মজা পাচ্ছিল, সেটা ততক্ষণে স্পষ্ট হয়ে গেছিল। তার অবিরত গোঙানি তার মনের প্রকৃত ভাব সন্দেহাতীতভাবে জানিয়ে দিচ্ছিল। তবে কেবল তার অস্ফুট গোঙানিই নয়, ঘরটা চোদার 'পচ পচ পচাৎ' শব্দেও পুরো ভরে উঠেছিল। ঘরের এক কোণায় দেওয়ালে ঠেস দিয়ে মেঝের ওপর বসে আমার হট বউয়ের স্বতঃস্ফূর্ত গোঙানি আর চোদার অশ্লীল শব্দ ক্রমাগত শুনতে শুনতে আমার নিজের বাঁড়াটাও ধীরে ধীরে শক্ত হয়ে আসছিল।

আমাদের কিশোরী কন্যা মৌ একটি হলুদ রঙের খাটো সাটিনের নাইটি পরেছিল, যা তার পাছার ঠিক নীচে নেমে শেষ হয়ে গেছিল। নাইটিটা এতই ছোট যে মৌয়ের পা দুটো ঊরু পর্যন্ত সম্পূর্ণরূপে অনাবৃত হয়েছিল। আর সেটার গলাটা এতই বড় যে ওর ভরাট বুকের উপরিভাগ এক ইঞ্চি ক্লিভেজ সমেত উপচে বেরিয়ে ছিল। এমনকি নাইটির ওপর দিয়ে শক্ত হয়ে থাকা বোঁটা দুটোর পর্যন্ত আভাস পাওয়া যাচ্ছিল। বোঝাই যাচ্ছিল যে সে ভিতরে ব্রা পরেনি। প্যান্টি পরেছিল কিনা, সেটার অবশ্য ইঙ্গিত পাওয়া যাচ্ছিল না। আমার মনে হল যেন আমার কিশোরী তনয়া পোশাক পরে থাকা সত্ত্বেও বিলকুল নাঙ্গা হয়ে আছে।

তবে মেয়ের চেয়েও যাকে দেখে আমি বেশি হতবাক হয়ে গেলাম, সে আমার ছেলে শুভ। তার গায়েতে একরত্তি সূতো পর্যন্ত ছিল না। শুভ সাধারণত উদম হয়েই ঘুমায় এবং সেই অবস্থাতেই তাকে তার ঘর থেকে আমাদের বেডরুমে পাকড়াও করে নিয়ে আসা হয়েছিল।

আমার মেয়ে ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে বিছানায় এক পরপুরুষের দ্বারা বলাৎকার হতে থাকা তার বিবসনা মা, পাশে দাঁড়ান তার নাঙ্গা ভাই আর মেঝেতে বাঁড়া খাড়া করে বসে থাকা তার নগ্ন বাবার দিকে বারবার তাকাচ্ছিল। আমি আমার পা দুটোকে জড়ো করে নিলাম। কিন্তু মৌ যা দেখার না তা অলরেডি দেখে ফেলেছিল। সম্ভবত যে বলশালী পাষণ্ডটা তার মাকে খাট কাঁপিয়ে ষাঁড়ের মত চুদছিল, তার সাথে আমার সাইজের পার্থক্যটাও লক্ষ্য করেছিল।

সেই মুহুর্তে, আশ্চর্যজনকভাবে, আমার মনে হল যে আমাদের সন্তান দুটোকে যদি আমাদের ঘরে আরো একটু তাড়াতাড়ি নিয়ে আসা হত, তাহলে হয়ত আরো ভাল হত। তাহলে ওরা ওই দানবিক বাঁড়াটার যথার্থ মাপ দেখতে পেত। প্রত্যক্ষরূপেই তারা দেখল যে তাদের সুন্দরী মায়ের সিক্ত গুদে একটা বড়সড় সাপ অনবরত ছোবল মেরে চলেছে। তবে যতক্ষণ না ওটিকে গুদ গহ্বর থেকে পুরোপুরি টেনে বের করে আনা হচ্ছে, ততক্ষণ পর্যন্ত অজগরটার বিপুলতার সঠিক মূল্যায়ন ছেলেমেয়ে দুটোর পক্ষে করা সম্ভব নয়।

অবশ্য সেই মুহুর্তে আমাদের দুই সন্তান তাদের মায়ের বলৎকারটি পুরোপুরি দেখতে পাচ্ছিল না। শয়তানটা আমার রূপবতী স্ত্রীয়ের ওপর চড়ে উঠে তাকে রামগাদন দিচ্ছিল আর শুভ ও মৌ বিছানার দিকে তেরচা করে দাঁড়িয়ে ছিল। আমি খাটের পায়ার কাছে মেঝেতে বসে থাকায় সবটা দেখতে পাচ্ছিলাম। নিচু অবস্থান থেকেও দেখতে পেলাম যে দোলা চোদনসুখে চোখ বন্ধ করে ফেলেছে। খুব সম্ভবত সে ঘরে ছেলেমেয়ের উপস্থিতি তখনো টের পায়নি।

আমার হট বউয়ের পায়ের আঙ্গুলগুলো কুঁচকে যেতে শুরু করল। তার গোদা পা দুটো ধীরে ধীরে তার বলৎকারীর পাছা থেকে ওপরে উঠে কোমরে পৌঁছে গেল। ফলস্বরূপ মেঝেতে বসেও আমি আরো বিশদভাবে ওদের চোদাচুদিটা দেখতে পেলাম। হারামজাদার দানবিক বাঁড়াটা দোলা টাইট গুদটাকে একেবারে প্রসারিত করে ফেলেছিল। আমার বউ পাছা তুলে তুলে চোদন খাচ্ছিল। তার প্রকাণ্ড পাছাটা যতবার ওপরদিকে উঠছিল, ততবার তার গুদের ভিতরকার ভাঁজটি ঠেলে বাইরে বেরিয়ে আসছিল। আবার প্রতিটা রামঠাপের সাথে ভিতরের দিকে সেঁধিয়ে যাচ্ছিল। একইসাথে, লোকটার বড় বড় অণ্ডকোষ দুটো তার পাছাতে সজোরে ধাক্কা মারছিল।

যখন একজন মহিলা পাছা তুলে পা উঁচিয়ে কারো কাছে চোদন খায়, তখন তার শারীরিক ভাষাই বলে দেয় যে সে আরো বেশি করে চোদন খেতে চাইছে আর তাই নিজেকে সম্পূর্ণরূপে মেলে ধরেছে। তাকে এখন যতবেশি চোদা হবে, ততবেশি সে সুখ পাবে।

দোলার পায়ের আঙ্গুলগুলো যখন তার বলাত্কারীর পাছাতে খোঁচা দিল, তখন আমি আগাম বুঝে গেলাম যে কী ঘটতে চলেছে। আর কয়েক সেকেণ্ডের মধ্যেই আমার হট বউ তীব্র শীৎকার করে গুদের রস খসিয়ে ফেলল। এবং সেই অশ্লীল যৌনদৃশ্যটি আমাকে মেঝেতে বসে বসে দেখতে হল, যা আমাকে যথেষ্ট অস্বস্তিতে ফেলে দিল। তবুও সেটা ঠিক ছিল। আমার আতঙ্কের কারণ ছিল আরো দুই অবাঞ্ছিত সাক্ষী। আমার দুই সন্তানও ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে বিস্ফারিত চোখে দেখল যে আমাদের বিছানায় তাদের মা একটা দানবকে দিয়ে চোদাতে চোদাতে সুখের চোটে উচ্চস্বরে কঁকিয়ে উঠে রসক্ষরণ করে ফেলল। দুই কিশোর-কিশোরীর হতবুদ্ধি সম্পন্ন মুখ দুটোই বুঝিয়ে দিল যে সম্ভবত তারা নিজেদের চোখ-কানকে বিশ্বাস করতে পারল না।
Like Reply
#19
যথারীতি কোন কথা হবে না।

happy happy


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply
#20
Ufffff kono kotha hbe na
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)