Thread Rating:
  • 6 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery লালসা
#1
আহঃ আহঃ আহহহহ আহঃ আহহহহ আহঃ আহঃ উমমম উমমম উমমমম হম্মম্ম আহঃ আহহহহ বাবা গো…….। আহঃ আহঃ উমমম উমমম উমমম আহঃ আহহহহ আরো জোরে আরো জোরে আহহহহ আহঃ বিমল আরো জোরে আহঃ আর একটু করে একটু আহঃ আহঃ উমমম উম্ম আহঃহ্হঃহ্হঃহঃ ………..প্লিস আর একটু প্লিস আর একটি উমমম উমমমম আহঃ আহহহহ আহঃ ।
শ্যামলী, আহঃ আহঃ আজকেও প্রতিদিনের মতো ঠান্ডা না করেই ছেড়ে দিলে । কতবার বলেছি যে ডাক্তার দেখাও ।

বিমল , আহঃ একটু চুপ করো ঘুম পাচ্ছে খুব আমাকে ঘুমাতে দাও ।
শ্যামলী , ওই তো পারো খাওয়া , ঘুম আর ব্যবসা আমার দিকে দেখার তো তোমার সময়ই নেই । বিয়ে করে ছিলে কেন আমাকে শুধু তোমার ওই মেয়ে তার ফাইফর্মাস খাটার জন্য ।



বিমল , দেখো আমি তোমাকে বিয়ে করেছিলাম মা মরা আমার ওই ছোটো মেয়েটাকে একটু মায়ের ভালোবাসা দিতে যাতে আমার মেয়ে টা মায়ের ভালো বাসা পায় । কিন্তু তুমি বছর যেতে না যেই নিজের সন্তান আসতেই আমরা মেয়েকে দূরে ঠেলে দিলে । জ্ঞান হতে না হতেই চাকরানীর মতো ব্যবহার করতে শুরু করলে । বাড়িতে কাজের লোক থাকতেও ওকে দিয়েও কাজের লোকের কাজ করাচ্ছো ।
শ্যামলী, দেখ ছেলে টা শুধু আমার না তোমারও । আর মেয়েটা বড় হচ্ছে বাড়ির কাজ শিখলে বিয়ের পর ওরই কাজে লাগবে ।

শ্যামলীর কথার কোনো উত্তর না দিয়ে বিমল বাবু পাশ ফিরে শুয়ে পড়ল । কিন্তু শ্যামলী মুখ ফুলিয়ে শুয়ে রইল হয়তো ঠিক সময়ের অপেক্ষায় । শ্যামলী বিমল বাবুর দ্বিতীয় স্ত্রী বয়স ৪০ হলেও রূপ যৌবনে এখনকার মেয়েদেরও হার মানায়, দুধ ফর্সা মেদ বিহীন স্লিম ফিগার যেকোনো বয়সের পুরুষকে আকর্ষিত করে ।বুকের ৩৬ সাইজের দুধ জোড়ার বেশির ভাগ অংশই প্রায় সব সময়ই ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি মারে । বিমল বাবুর বয়স ৪৮ । বিমল বাবুর প্রথম স্ত্রী একটি কন্যা সন্তান জন্ম দিয়েই মারা যান । আর সেই মেয়েকেই মানুষ করার জন্য আত্মীয় দের উপদেশে বিমল বাবু আবার বিয়ে করেন । 

কিন্তু সেই দ্বিতীয় স্ত্রী শ্যামলী খুবই মডার্ন বিমল বাবুর সাথে বিয়ের ১বছরের মধ্যে তাদের একটি পুত্র সন্তান হয় । আর সেই ছেলে জন্মানোর পর থেকেই শ্যামলী তার স্বর্গীয় সতীনের মেয়ের প্রতি অবহেলা দেখাতে শুরু করে । এদিকে বিমল বাবু বয়সের কারনে যৌন মিলনে অক্ষম হয়ে পড়েন । কিন্তু শ্যামলী ৪০ বয়স হলেও তার প্রায় একদিন ছাড়াই যৌনমিলনের প্রয়োজন হয় কিন্তু , বিমল বাবু তার মডার্ন বউয়ের যৌন খিদে মেটাতেও তিনি অক্ষম । তাই শ্যামলী মাঝে মধ্যেই কখনো বাড়ির কাজের লোক বা বাড়িতে কল বয় ডেকে নিজের যৌন সুখ প্রাপ্ত করে ।

যদিও এই সব তিনি করেন যখন বিমল বাবু বাড়িতে না থাকে । তাই আজ রাতেও বিমল বাবুর ব্যর্থ চেষ্টার পর শ্যামলী জেগে আছে সঠিক সময়ে জন্য । যখন বিমল বাবুর গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়বেন আর উনি চুপি চুপি নিজের রান্না ঘরে গিয়ে কাজের লোক রামু কে দিয়ে নিজের গুদের গভীরতা মাপাবেন ।

শ্যামলী , ( এতক্ষণে মনে হয় বিমল ঘুমিয়ে পড়েছে ।একবার চেক করে দেখি । )

শ্যামলী বিমলকে হালকা ধাক্কা দিলেও বিমল বাবু জাগলেন না ।
— যাক ও ঘুমিয়ে পড়েছে । উফফ নিজে গরম হয়ে ৫মিনিটের মধ্যে ঠান্ডা হয়ে যায় আর এদিকে আমাকে গরম করেই ছেড়ে দেয় । 

শ্যামলী বিছানা ছেড়ে ঘর থেকে বেরিয়ে চুপি চুপি সিঁড়ি বেয়ে নেমে রান্না ঘরের সামনে দাঁড়িয়ে ভেতরে উঁকি মারতেই চমকে উঠে মুখটা সরিয়ে নেয় । রান্না ঘরের দৃশ্যটা হয়তো শ্যামলী আসা করেনি ।

কাজের লোক রামু আর রান্নার মেয়ে জ্যোতি নিজেদের শরীরের প্রয়োজন মেটাচ্ছে । রামুর ছিপ ছিপে ফর্সা শরীর , বয়স ২৫ হবে, এখনো বিয়ে হয়নি । প্রায় ৫’৫” লম্বা । জ্যোতি বেশ স্বাস্থ্যবান শ্যামলা গায়ের রং উচ্চতাতেও বেশ খাটো প্রায় ৪’৫” ফুট । ৩২ বছর বয়সও বিবাহিত জ্যোতির দুধ গুলো শ্যামলীর থেকে বেশ বড় তবে এখনো অবধি ঝুলে পড়েনি ।

জ্যোতি রামুর ওপর চড়ে বসেছে । রামু জ্যোতির দুধ-এর বোঁটা গুলো ধরে ক্রমশ টানছে টিপছে চটকাচ্ছে । জ্যোতি ব্যাথায় আরো উত্তেজিত হয়ে উঠছে । কামোত্তেজনায় জ্যোতি রামুর কোমরের ওপর লাফাতে শুরু করেছে । fresh choti

রান্না ঘরের ছোট আলোতে শ্যামলী বুঝতে পারলেন যে রামুর ৮” ইঞ্চির ধন টা খুব সহজেই জ্যোতির গুদে ঢুকছে বেরোচ্ছে । আর জ্যোতি অস্ফুট স্বরে আহঃ আহঃ করে চেঁচিয়ে উঠছে । রামু আর জ্যোতির এরূপ কামঘন মুহূর্ত দেখে শ্যামলীও ভেতর ভেতর গরম হয়ে উঠেছে । শ্যামলীর পরনে ব্ল্যাক ট্রান্সপারেন্ট শর্ট নাইট গাউন ।

আবছা আলতো বোঝা যাচ্ছে গাউনের সাথে ম্যাচিং করা ব্রা প্যান্টি । শ্যামলী গাউনের বোতাম খুলে প্যান্টির ভেতর হাত ঢোকাতে বুঝতে পারলেন তার গুদ থেকে জল খসে প্যান্টি ভিজে গেছে । ভালই করে আঙুলে গুদের জল লাগিয়ে নিজেই চেটে নিলেন । উমমমম হেব্বি টেস্ট তো । নিজেই নিজের গুদের জল খেয়ে মনে মনে ভাবলেন শ্যামলী ।

শ্যামলী রান্না ঘরের বাইরে দাঁড়িয়েই নিজের গুদের ক্লিটটা আঙ্গুল দিয়ে ঘষতে শুরু করল ।
শ্যামলী, আহঃ আহঃ আহঃ উম উমমম আহহ হ্হঃ আহঃ উমমম উমমম । fresh choti

রান্না ঘরে রামু আর জ্যোতির কামলীলার দৃশ্য শ্যামলীকে এতই গরম করে দিয়েছে যে সে এখন নিজের নিয়ন্ত্রণে নেই । শ্যামলী এবার মেঝে তে পা ফাঁক করে বসে গুদে আঙ্গুল ঢোকাতে শুরু করে দিয়েছে । কিন্তু রান্না ঘরে জ্যোতি আর রামুর যৌন ক্রীড়া শেষ হয়ে গেছে । জ্যোতি রামুর ওপর শুয়ে পড়েছে আর রামু জ্যোতির গাঁড় টা দুহাতে ধরে আস্তে আস্তে ওপর দিকে চাপ দিচ্ছে । এতে জ্যোতির কোনো সাড়া শব্দ নেই । জ্যোতির গুদ থেকে কামরস বেরিয়ে রামুর কোমর বেয়ে মেঝেতে পড়ছে ।

শ্যামলীও নিজের গুদের জল খসাল । কিন্তু আজকেও তার গুদের জ্বালা মিটল না ।

শ্যামলী , ( ধুর আজকেও আমার গুদ আচোদাই থেকে গেল । ) ভাবতে ভাবতে শ্যামলী মেঝে থেকে উঠে গাউনের বোতাম গুলো দিয়ে সোজা রান্না ঘরের ভেতর ঢুকে গেল । তখনও রামু আর জ্যোতি একই ভাবে শুয়ে আছে । আবছা আলোতে শ্যামলী জ্যোতি কে লক্ষ্য করে এক হাতে জ্যোতির চুলের মুঠি ধরে টান মারতেই জ্যোতি আহঃ করে চেঁচিয়ে উঠল । শ্যামলী সঙ্গে সঙ্গে একহাতে জ্যোতির মুখটা চেপে ধরল । এত সব কিছুতে রামুর ঘরে কেটে সেও তাড়াহুড়ো করে উঠে বসল । তবে এত রাতে নিজেকে মালকিনের কাছে এই অবস্থায় পেয়ে জ্যোতি লজ্জায় ভয়ে মেঝেতে পরে থাকা নিজের পোশাক তুলে লজ্জা নিবারন করে শ্যামলীর কাছে ক্ষমা চাইতে শুরু করল । fresh choti

জ্যোতি , ক্ষমা করুন ম্যাডাম আর হবে না । দয়া করে আমাকে কাজ থেকে তাড়াবেন না তাহলে আমার বাড়ির লোক না খেতে পেয়ে মারা যাবে ।

শ্যামলী, শালী খানকি বাড়িতে বর থাকতে পরপুরুষ কে দিয়ে চোদাছিস । তাও আমার বাড়িতে । তোর সাহস ভারী মন্দ না । তোর বর কে বললে কি হবে জানিস ?

জ্যোতি এবার আর ভয় পেয়ে কাঁদতে শুরু করল । কিন্তু শ্যামলীর ধমকে চুপ করতেই হলো ।
জ্যোতি, দয়া করুন ম্যাডাম আমার স্বামী জানতে পারলে আমাকে খুব মারবে । দয়া করুন ম্যাডাম ।

শ্যামলীর শরীর তখনও বেশ গরম । শ্যামলী নিজেকে শান্ত করে জ্যোতির মুখের সামনে মুখ নিয়ে গেল ।
শ্যামলী বলতে শুরু করল ।

শ্যামলী, ঠিক আছে তোকে তারাব না তবে আমি যা বলব তাই করতে হবে ।
জ্যোতি , আপনার অশেষ দয়া আমি আমার মালিক আপনি যা বলবেন তাই করব আমি ।
শ্যামলী, ম্মম্মম আচ্ছা তোর বর তোকে মারে কেন ?
জ্যোতি এবার সাহস জুগিয়ে বলতে শুরু করল । fresh choti

জ্যোতি , আর বলেন কেন শালা মাগী বাজ কাজ কাম কিছু করে না আমার টাকায় মদ খায় বেশ্যা পল্লীতে মাগী চোদে আমার গুদ ওর পছন্দ না । আমাকে চোদার কথা বললে বলবে যে ওর বাঁশের মতো বাঁড়া নাকি আমার গুদ সহ্য করতে পারবে না তাই মাগী চুদে বেড়ায় । তাও যদি নিজের টাকায় মাগীদের গুদ মারত । তাই তো আমাকে রামু কে দিয়ে চোদাতে হয় । আপনি বলুন না ম্যাডাম বিবাহিত মেয়ে আমি গুদের জ্বালা যদি না মেটে তাহলে কি থাকা যায় ।

জ্যোতির কথায় শ্যামলীর ভেতর টা যেন শিহরিত হয়ে উঠল ।
শ্যামলী, ম্মম তুই ঠিকই বলেছিস গুদের জ্বালা বড়ো জ্বালা । ঠিক আছে আমি তোকে তাড়াবো না আর আজকে যা করছিলিস করতে পারিস তবে আমি ছাড়া যেন কেউ জানতে না পারে । তবে তার বদলে আমি যা বলবো তাই করতে হবে ।

জ্যোতি, কি করতে হবে আমাকে?

শ্যামলী , বেশি কিছু না তুই বলছিলিস না তোর স্বামী কোনো কাজ করে না আমি তাকে কাজ দেব । তার বদলে মোটা মাইনেও পাবে । fresh choti

জ্যোতি, আপনার অনেক কৃপা । তবে কি কাজ যদি বলেন ।
শ্যামলীর ঠোঁটের কোণে শয়তানি তবে কামার্ত হাসি ।
শ্যামলী , আমার তোমার বরকে চাই ।
জ্যোতি, মানে ?

শ্যামলী, মানে তোমার বর আমার ফাইফর্মাস খাটবে আমি যখন যা চাইব এনে দেবে আমি যা করতে বলব করবে । এমনকি আমার সাথে শুতেও হবে ।
জ্যোতি, কিন্তু ম্যাডাম এটা কি করে সম্ভব ? আমি আমার বরকে কিভাবে আপনার সাথে !
শ্যামলী , সম্ভব সব সম্ভব । তুমি চাইলেই সম্ভব ।হা হা হা
আর যদি না হয় তাহলে তুমি ভালো করেই জানো আমি কি করতে পারি । fresh choti

জ্যোতি শ্যামলীর কথার মনে বুঝতে পেরে কোনো রকম আপত্তি না করে রাজি হয়ে গেল ।

জ্যোতি , কিন্তু ম্যাডাম আমার বর যদি না আস্তে চায় ?
শ্যামলী, তা আমি জানি না তোমাকেই ওকে আনতে হবে যে ভাবে হোক । তার পর আমি বুঝে নেব ।
জ্যোতি, ঠিক আছে ম্যাডাম আমি চেষ্টা করব ।

এতক্ষন জ্যোতি আর শ্যামলীর দিকে রামু ফ্যাল ফ্যাল করে তাকিয়ে ছিল । বোঝার চেষ্টা করছিল যে কি হচ্ছে । তবে এবার বলল ।

রামু , তাহলে ম্যাডাম আমার কি হবে ?
শ্যামলী , তুই যেমন আছিস তেমনি থাক জ্যোতি কেও খাবি আর আমাকেও । fresh choti

রামুর মুখে আনন্দের হাসি একসাথে বাড়ির মালকিন ও রান্নার মেয়ে কে চোদার সুযোগ কেউ কখনো পায় না । রামু আনন্দে শ্যামলী কে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে আনারীর মতো চুমু খেতে শুরু করল । কিন্তু শ্যামলী একধাক্কায় রামুকে সরিয়ে রামুর গালে একচর কষিয়ে দিল । রামু এবার লজ্জায় মাথা নিচু করে বসে রইল । কিন্তু রামুর অনভিজ্ঞ চুমু শ্যামলী-কে গরম করে দিয়েছে । শ্যামলী গাউন খুলে রামুর কোলে পা জড়িয়ে বসে রামুকে নিজের বুকে টেনে আদর করার সুযোগ করে দিল । জ্যোতিও এসব দেখে আবার ভেতর ভেতর গরম হতে শুরু করেছে ।

চলবে …..
[+] 4 users Like দুঃশাসন's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Next please
Like Reply
#3
Mind blowing update
Like Reply
#4
Durdanto ageo porechi mone hochye story ta
Like Reply
#5
শ্যামলী রামুকে নিজের বুকে ধরে আদর করছেন । রামু শ্যামলীর দুই দুধের মাঝখানে চুমু খাচ্ছে চাটছে ।
শ্যামলী, আহঃ উমমম উমমম উমমম উমমম উম্ম আহহহহ উমমম উমমম । আমাকে আরো আদর কর রামু খুব আদর কর । আহঃ আহঃ ।
রামু মালকিন শ্যামলী কে জড়িয়ে ধরে সারা শরীরে হাত বোলাতে সুরে করেছে । শ্যামলীর শরীর পুরুষের স্পর্শ পেতেই গরম হয়ে উঠেছে । কিন্তু এতক্ষণ রান্না মেয়ে জ্যোতিকে চোদার পর রামুর বাঁড়া এখনো বেশ নেতিয়ে আছে । কিন্তু শ্যামলী সেটা বেশিক্ষণ থাকতে দেবে না ।
শ্যামলী রামুর মুখে নিজের দুধ দিয়ে চোষার ইঙ্গিত দিল । রামু হিংস্র পশুর মতো শ্যামলীর দুধ দুটো দুহাতে বেশ শক্ত হাতে দলাই মালাই শুরু করে দিল । রামু শ্যামলীর দুধের বোঁটা মুখে নিয়ে দুই ঠোঁটের মাঝে পিষছে । শ্যামলী ব্যাথায় ককিয়ে উঠছে । কিন্তু পাছে বাড়ির সবাই জেনে যায় এই ভয়ে মন খুলে চেচাতে পারছে না । রামু শ্যামলীর ব্রা এর হুক টা খোলার ব্যর্থ চেষ্টা করে চলেছে কিন্তু এত দিন ধরে মালকিনের সাথে যৌন মিলনে মিলিত হলেও এখনো ব্রা এর স্ট্র্যাপ খুলতে পারে না রামু ।
শ্যামলী, ছাড় ,, এত দিন ধরে চুদেছিস আর একটা ব্রা এর স্ট্র্যাপ খুলতে শিখলি না ।
রামু লজ্জায় মাথা নামিয়ে নিলো । শ্যামলী ব্রা এর স্ট্র্যাপ টা খুলে একটানে ছুড়ে ফেলে দিলো রান্না ঘরের এক কোনে । তারপর উঠে দাঁড়িয়ে প্যান্টি টা নামিয়ে দিল শ্যামলী । গুদ থেকে টস টস করে জল টিপছে রামুর বাঁড়ার ওপর । রামু ক্ষুধার্ত পশুর মতো জিভ বার করে ঠোঁট টা চেটে নিলো । তারপর শ্যামলী কে দু হাতে ধরে কাছে টেনে শ্যামলীর ভেজা গুদের ক্লিটে জিভ বলাতেই শ্যামলী কামের তাড়নায় ছটফট করে উঠল । আর রামুর বাঁড়াটাও এবার শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে ।
শ্যামলী, আহঃ আহঃ উমমম ম্ম উমমম আহঃ আহঃ আহঃ আঊঊ আঊঊ উমমম জম্মম ওহঃহ্হঃ।
শ্যামলীর গুদের সব রস চেটে খেয়ে ফেলল রামু । এদিকে জ্যোতি এসব দেখে বেশ গরম হয়ে নিজের গুদে আঙ্গুল দিয়ে রস বার করছে । শ্যামলী এবার সোজা সুজি রামুর খাড়া বাঁড়ার ওপর বসতেই সহজেই রামুর বাঁড়াটা ওর গুদে ঢুকে গেলো । আর শ্যামলী যৌন খুশি যে ঠোঁট কামড়ে রামুকে নিজের কাছে টেনে নিল । আর একের পর এক ঠাপ খেতে শুরু করল । শ্যামলী রামুকে জড়িয়ে ধরে ওর বাঁড়ার ওপর ওপর নিচ করে বার বার বসে গুদের রস বের করছে ।
শ্যামলী , রামু আহঃ আহঃ উমমমম উমমম আহহহ হ্হঃ উমমমম আহহহহ উমমমম উমমমম আহহহহ হ্হঃ উমমমম ……
সাথী এই সাথী কোথায় গেলি কত বার বলতে হবে আমার চা দিয়ে যাওয়ার কথা ।
সকাল হতে না হতেই শ্যামলীর হাঁক ডাক শুরু হয়ে গেছে । কাল রাতে এত ঘটনা ঘটে যাওয়ার পরও তার চোখে মুখে সে সবের লেস মাত্র নেই । তাই সকাল হতে না হতেই সাথী কে চা এর জন্য হাঁক দিচ্ছে । সাথী বিমল বাবুর প্রথম পক্ষের মেয়ে । রূপে যেকোনো সিনেমার নায়িকাদের হার মানাবে । ৫’৬” লম্বা চেহারা না খুব রোগা না খুব মোটা (৩৮ /২৮/৪০) । একে বারে পারফেক্ট ফিগার । এলাকার সব ছেলেই ওর ওপর ফিদা । সবাই চায় সাথীকে তাদের বিছানায় তুলতে । সাথীর বয়স মাত্র ১৫ । এই বয়সের একটা মেয়ের এইরকম ফিগার কেউই আসা করেনা ।
সাথী প্রায় দৌড়ে শ্যামলীর চা টা নিয়ে আস্তে গিয়ে হোঁচট খেয়ে চা টা শ্যামলীর জামা কাপড় ফেলে দেয় ।
শ্যামলী রেগে গিয়ে সাথীকে যা নয় তাই করে অপমান করতে শুরু করে দিল ।
শ্যামলী, দিলি তো সব নষ্ট করে । একটা কাজ যদি তোকে দিয়ে হয় । সারাদিন শুধু ঘুরে বেড়ানো আর কাজের বেলায় অষ্টরম্ভা । আবার ন্যাকামো করে কাঁদা হচ্ছে ।
সাথী , আমি ইচ্ছা করে করিনি মা । হোঁচট খেয়ে পড়ে গেছি ।
শ্যামলী , উমমমম আমি ইচ্ছা করে করিনি মা । সব জানি সব বুঝি আমি একটু কাজ করাই বলে আমার ওপর প্রতিশোধ নিতে এসব করেছিস না ।
সকাল সকাল শ্যামলীর চেঁচানিতে বাড়ির সকলের কাজ মাথায় উঠেছে । বিমল বাবু ও কাজের লোকেরাও বেরিয়ে এসেছে । কিন্তু বিমল বাবু এত বড় ব্যবসায়ী হলেও স্ত্রী শ্যামলীর কাছে চুপ করেই থাকতে হয় । আসলে শ্যামলীর কর্কশ গলার তিক্ত কথা গুলো বিমল বাবুর বুকে বড় বেঁধে । তবে মাঝে মাঝে সহ্য করতে না পেরে উনিও নিজেকে চুপ রাখতে পারেন না । তাই আজকেও উনি একটু সাহস করে বলেই ফেললেন ।
বিমল বাবু , উফফফ তুমি কি মেয়ে টাকে একটু শান্তি দেবে না । তোমার তো এত কাপড় কাছে তা একটাতে চা পড়লে কি হয়েছে ।
শ্যামলী , তুমি চুপ করে কাপড় টা কি ও কিনে দিচ্ছে ।
বিমল বাবু, ও কিনে না দিক ওর বাবা তো দিচ্ছে ।
শ্যামলী, ও বাবা তোমার দেখছি মাঝে মধ্যেই খুব বুলি ফুটছে ।
বিমল বাবু, ঠিকই বলেছ ১৫ বছরে আর কত বা কথা বলেছি । তবে শুনে রাখো আমি আমার মেয়ের ওপর আর কোনো অত্যাচার সহ্য করব না ।
শ্যামলী , কি বললে আমি তোমার মেয়ের ওপর অত্যাচার করি ? এত বড় কথা ।
স্বামী স্ত্রীর বিবাদের মধ্যেই হঠাৎ করেই ইতি পড়ল । কেউ যেন খুব জোরে চুপ চুপ করে চেচাচ্ছে । আর সঙ্গে সঙ্গে শোনা গেল কিছু এলটু ভাঙার শব্দ । শব্দ টা আসছে বিমল বাবু ও শ্যামলীর ছেলে স্বার্থক এর ঘর থেকে । বাড়িতে একমাত্র এই ছেলের কাছে শ্যামলী জব্দ । শ্যামলী র ঠিক উল্টো তার ছেলে তার বাবার ওপর গেছে । বাবার পর সাথী তার এই সৎ ভাই এর কাছে খুব প্রিয় । সৎ ভাই হলেও স্বার্থক সাথী কে চোখে হারায় । দুই ভাই বোনের মধ্যে খুব ভালোবাসা । তবে স্বার্থক-এর মনে সাথীর জন্য শুধুমাত্র বোন ছাড়াও একটা অন্য রকম ভালোবাসা আছে । যা হয়তো সৎ ভাই বোনের সম্পর্কে হওয়া উচিত না । যদিও এটা স্বার্থক ছাড়া কেউ জানে না ।
স্বার্থক তার রুম থেকে বেরিয়ে এলো ।
শ্যামলী, কি হয়ে বাবু এত চেঁচাচ্ছ কেন ?
স্বার্থক , কি কেন চেঁচাচ্ছি তুমি জানো না । সকাল সকাল এটা কি শুরু করেছ ? সামান্য একটা শাড়িতে চা পড়া নিয়ে এত কিসের হল্লা । তোমার কি সারির অভাব । তা বাবা কে বললেই তো পারতে । সকাল বেলায় সাথীকে কথা না শোনালে তোমার ভাত হজম হয়না নাকি ?
আপন ছেলের তেজের কাছে শ্যামলী এক মিনিটও টিকতে না পেরে সাথীর দিকে কট মট করে তাকিয়ে দ্রুত নিজের ঘরে চলে গেল । আর সঙ্গে সঙ্গেই সকলেই যে যার কাজে চলে গেল । কিন্তু সাথী একই জায়গায় দাঁড়িয়ে কাঁদছে । সৎ মায়ের প্রত্যেক টা কথা যেন ওর বুকে কাঁটার মতো বেঁধে । সাথীর চোখ থেকে জল গড়িয়ে গাল ভিজে গেছে । সৎ বোনের কান্না স্বার্থক দেখতে না পেরে একছুটে সাথীর সামনে গিয়ে ওর চোখ মুছিয়ে দিল ।
স্বার্থক , কাঁদিস না সাথী তুই তো জানিস মা একটু খিট খিটে । কাঁদিস না প্লিজ । আর তোকে তো আমি কতবার বারন করেছি যে বাড়ির কাজ না করতে । বাড়িতে এত কাজের লোক থাকতে তুই কেন করিস । আমি কিন্তু বলছি তোকে তুই আজকে থেকে আর বাড়ির কোনো কাজ করবি না ।
সাথী কাঁদতে কাঁদতে স্বার্থকের কাঁধে মাথা রেখে চোখ বুজে দাঁড়িয়ে রইল । স্বার্থক আর কিছু না বলে সাথীর কাঁধ ধরে ওকে নিজের ঘরে নিয়ে গেল ।
…..
জ্যোতি , কি মা মাইরি মেয়েটাকে একটুও দেখতে পারে না । মা হয়ে যে কিভাবে এরকম করতে পারে বুঝিনা বাবা ।
রামু, তোমাকে আর বুঝতে হবে না নিজের কাজ করো ।
জ্যোতি, হ্যাঁ , সেই ভালো বড়োলোকেদের ব্যাপার আমার বাবা ওদের ব্যাপারে কোন দিয়ে লাভ নেই ।
রামু , সেই, তা আজকে রাতেও হবে নাকি?
জ্যোতি, উমমমম শখ ভারী মন্দ না । খুব মজা না ?
রামুর মুখে শয়তানি হাসি ।
জ্যোতি , তবে একটা কথা বলতো তোর আর ম্যাডামের মধ্যে কত দিন চলছে ।
রামু , কয়েকদিন হলো । সাহেব ম্যাডামকে চুদতে পারেন না ঠিক করে তাই উনি আমার কাছে আসেন ।
জ্যোতি , তা তুই কি করে জানলি যে সাহেব পারেন না ।
রামু, আরে একদিন রাতে উনাদের ঘরের বাইরে দিয়ে যাচ্ছিলাম আর ঘর থেকে ম্যাডামের আওয়াজ পাই দরজা ঠেলে উঁকি মারতেই দেখি সাহেব ম্যাডামকে কোলে বসিয়ে চুদছে । কিন্তু খুব তাড়াতাড়ি উনি ক্লান্ত হয়ে শুয়ে পড়লেন । সেই দিন রাতেই ম্যাডাম আমাকে আরো টাকার লোভ দেখিয়ে মাঝে মাঝেই উনার সাথে শুতে বলেন ।
জ্যোতি, খুব মজা বল যে বাড়িতেই কাজ করিয়ে সেই বাড়ির মালিকের বউ কেই চোদা । আবার এখন আমাকেও ।
রামু, এসো না জ্যোতি দি এখন একবার করি ।
জ্যোতি , এই না না এখন না কেউ চলে আসবে ।
রামু, তুমি শুধুই ভয় পাচ্ছ কেউ আসবে না ।
জ্যোতি, না রামু এখন না রাতে প্রাণ ভরে চুদিস এখন না ।
রামু , আরে এসই না । কেউ বুঝতে পারবে না । আচ্ছা বেশিক্ষণ করব না ।
রামু জ্যোতিকে পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে চুমু খাচ্ছে ।
জ্যোতি, উমমম আহঃ রামু কেউ চলে আসবে ছাড় । আহঃ উমমম উমমম উমমম ।
রামু,কেউ আসবে না এবার চুপ করো ।
রামু এবার জ্যোতির দুধ দুটো পেছন থেকে চেপে ধরে জ্যোতির পাছায় বাঁড়া ঘষতে শুরু করেছে । রামুর বাঁড়া শক্ত খাড়া হয়ে জ্যোতির পাছায় খোঁচা দিচ্ছে । জ্যোতি প্যান্টি পড়েনি তাই খুব সহজেই রামু জ্যোতির পাছার খাঁজ টা ফিল করতে পারছিল ।
জ্যোতি, আহঃ আহঃ উমমম রামু আমি আর পারছি না তোর বাঁড়া টা দিয়ে আমার আমার গুদ টা মালিশ করে দে আহঃ উমমম উমমম উমমমম আহঃ আহঃ হ্হঃহঃ ।
রান্না ঘরের দরজা টা খোলা থাকে ড্রইংরুম থেকে রান্না ঘরের বেশ কিছুটা পরিষ্কার দেখা যায় । তাই রামু জ্যোতিকে ঘুরিয়ে কোলে তুলে রান্না ঘরের অন্য দিকে দেয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে জ্যোতির শাড়ি কোমর অবধি তুলে বাঁড়া তা এক ধাক্কায় জ্যোতির গুদের ভেতর ঢুকে যায় । জ্যোতির ভার বেশি হওয়ার জন্য রামুর বাঁড়াটা ওর ভারের চাপে আরো ভেতরে ঢুকে যায় । জ্যোতি প্রথমবার এই পজিশনে রামুর চোদন খাচ্ছে । তাই ওর খুবই কষ্ট হচ্ছে সেটা ওর মুখে ফুটে উঠেছে ।
জ্যোতি , আহঃ আহঃহ্হঃহ্হঃহঃ আহঃহ্হঃহ্হঃহঃ হ্হ্হঃহ্হঃ রামু খুব কষ্ট হচ্ছে , খুব ব্যাথা করছে তাড়াতাড়ি কর আহঃ কহ্হ্হঃ আহহহহহ আহঃ ।
রামু আস্তে আস্তে জ্যোতিকে নিচ থেকে ওপরে তল ঠাপ দিতে শুরু করল । কিন্তু প্রথম বার এইভাবে করতে খুবই অসুবিধা হচ্ছে । কেউ না থাকলে বেশ সময় নিয়েই চুদত । রামুর বাঁড়া টা জ্যোতির গুদে টাইট হয়ে আটকে রয়েছে । কিন্তু রামুও ছাড়ার নয় জ্যোতিকে চেপে জড়িয়ে ধরে গায়ের জোরে ধাক্কা দিতেই জ্যোতি ব্যাথায় ককিয়ে উঠল । রামু এবার জ্যোতিকে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করল ।
জ্যোতি,আহঃ আহঃ আহঃ উমমম উমমম আহঃ আহঃ উম্ম আস্তে আস্তে লাগছে আহঃ আহঃ ।
প্রথম বার এইভাবে চোদা খেতে জ্যোতির খুবই কষ্ট হচ্ছিল । রামুও আর বেশিক্ষন কামরস ধরে রাখতে পারল না । জ্যোতির গুদেই হর হর করে গরম হর হরে ফ্যাদা ঢেলে দিল । জ্যোতি রামুকে জড়িয়ে ধরে রামুর ঠোঁটে চুমু দিয়ে রামু কে ছেড়ে নিজের কাজে চলে গেল । রামুও ফ্যাদায় মাখা বাঁড়াটা একটা কাপড়ে মুছে নিয়ে অন্য কাজে চলে গেল ।
……….স্যার আজকে আমাদের একটা কল্যায়েন্ট আসার কথা আছে । আর আজকে সেকেন্ড হাফে একটা স্টাফ মিটিং আছে যেখানে আমাদের নেক্সট প্রজেক্ট এর বিষয় নিয়ে আলোচনা করা হবে ।
বিমল বাবু এতক্ষণ তার পার্সোনাল সেক্রেটারি সুলতা বাগচীর মুখের দিকে তাকিয়ে তার আজকের সিডিউল শুনছিলেন । সুলতা বাগচী বিবাহিত উনার বয়স ৪০ , ১০ বছরের ছেলে আর স্বামী কে নিয়ে সংসার । লাল শাড়িতে আজকে উনাকে যেন পরীর মতো লাগছে । মাঝবয়সী এই মহিলার শরীরের গঠন দেখে অফিসের সমস্ত স্টাফ চোখ ফেরাতে পারেন না । এমনকি বিমল বাবুও মাঝে মাঝে সুলতা দেবীর রূপে হারিয়ে যান ।
লাল শরীর আঁচলের ফাক দিয়ে সুলতা দেবীর ফর্সা নরম অল্প মেদ যুক্ত কোমর আর তার ওপরেই তার ৩৮ সাইজের দুধ যা বয়সের ভারে এখনো ঝুলে পড়েনি । ঠোঁটে লাল লিপস্টিক যেন লাল গোলাপের পাপড়ি । শাড়ীর আঁচল টা সরু করে গোটানো যার ফলে ডিপ নেক ব্লাউজের ফাক দিয়ে সুলতা দেবীর বক্ষ বিভাজিকা স্পষ্ট বোঝা যাচ্ছে । সুডোল ফর্সা মাই দুটো যেন ব্লাউজ চিরে বেরিয়ে আসতে চাইছে । যার ফলে ব্লাউজের সাইডের ফাঁকা অংশ টা দিয়ে মাইয়ের একটু উন্মুক্ত হয়ে আছে ।
সুলতা দেবী দেখলেন বিমল বাবু বেশ অন্যমনস্ক হয়ে তার দিকে তাকিয়ে কি যেন ভাবছেন । শাড়ির আঁচল টা টেনে নিয়ে সুলতা দেবী বললেন ।
সুলতা দেবী, স্যার ,,, স্যার কি ভাবছেন ?
বিমল বাবু , হ্যাঁ হ্যাঁ কিছুই না তুমি যেন কি বলছিলে ?
এতক্ষন ধরে সুলতা দেবী যা যা বলেছেন তার কিছুই বিমল বাবু শোনেননি । উনাকে যেন আজকে সকাল থেকেই কেমন লাগছে । বিমল বাবুকে আজকে অন্য দিনের থেকে আলাদা রকম লাগছে । যে বিমল বাবু অফিসে সব সময় চনমনে ভাবে কাজ করেন আজ সেই তিনি এত অন্যমনস্ক দেখে সুলতা দেবী একটু অবাক হলেন । সুলতা দেবী আবার জিজ্ঞাসা করলেন ।
সুলতা দেবী , স্যার আপনার কি শরীর খারাপ লাগছে ?আমি কি আজকের সব মিটিং ক্যান্সেল করে দেব ?
বিমল বাবুর অন্যমনস্কতা কেটে গেল । সুলতা দেবীর থেকে মুখ ফিরিয়ে নিলেন ।
সুলতা দেবী, কি হয়েছে স্যার ? আজকে আপনাকে একটু অন্য রকম লাগছে ।
বিমল বাবু , হ্যাঁ আসলে আমার মেয়েকে নিয়ে একটু চিন্তা হয় ।
সুলতা দেবী, কেন স্যার? কি হয়েছে ?
বিমল বাবু , সুলতা তুমি শুধু আমার সেক্রেটারি নও আমি তোমাকে বন্ধু মনে করি তাই তোমাকে সব বলতেই পারি । বসো বলছি ।
, মা মারা আমার মেয়েটার কথা ভেবে আমি আবার বিয়ে করেছিলাম । কিন্তু সে তার ছেলে হতে না হতেই আমার মেয়েটাকে দূরে সরিয়ে দেয় । আর এখন তো কাজের লোকের মতো ব্যবহার করে । বুঝতে পারছি না কি করব । আর আমার স্ত্রী এই বয়সেও ওর নিজের শরীরের প্রতি এত ভালোবাসা আমার যেন সহ্য হয় না ।
সুলতা দেবী, স্যার সবই বুঝলাম । কিন্তু অনেক মেয়েই বয়স হলেও নিজেদের শরীরের প্রতি ভালোবাসাটা থেকেই যায় । সেটা তো স্বাভাবিক । অনেক মহিলা তো এই বয়সে বয়ফ্রেন্ডও রাখে ।
বিমল বাবু , আমি সে সবই বুঝি কিন্তু আমি তো আগের মতো ওকে খুশি করতে পারে না । তাই বলে ও কি অন্য কাউকে খুঁজে নেবে ।
সুলতা দেবী, ছোট মুখে বড়ো কথা বলছি , কিন্তু না হওয়ার কিছু নেই । আপনি না পরনে আপনার স্ত্রী যে অন্য কাউকে খুঁজে নেবে না তা আমিও বলতে পারি না ।
বিমল বাবুর মুখটা যেন শুকিয়ে গেল ।
, কি বলছ সুলতা তাহলে ও পরপুরুষের সাথে , ছি ছি ।
আপনি ভেঙে পড়বেন না স্যার দেখবেন সব ঠিক হয়ে যাবে । প্রয়োজন হলে আপনি আপনার স্ত্রীর ওপর লুকিয়ে নজর রাখুন ।
বিমল বাবু, কিন্ত এটা আমি পারি না । শেষে নিজের স্ত্রীকে সন্দেহ করে তার ওপর নজরদারি চালাব ।
সুলতা দেবী, এটা ছাড়া যে আর কোনো উপায় নেই স্যার ।
বিমল বাবু, না না আমি এটা পারব না ।
বিমল বাবু কিছুক্ষন চুপ করে থেকে আবার জিজ্ঞাসা করলেন ।
আচ্ছা সুলতা তোমার কোনো ইচ্ছা হয় না ?
সুলতা , কি ইচ্ছা স্যার ?
চলবে ……
[+] 7 users Like দুঃশাসন's post
Like Reply
#6
Jompesh update
Like Reply
#7
kono kotha hobe na
Like Reply
#8
Osadharon update
Like Reply
#9
Amazing
Like Reply
#10
Durdanto golpo
Like Reply
#11
বিমল বাবু কিছুক্ষন চুপ করে থেকে আবার জিজ্ঞাসা করলেন ।
বিমল বাবু , আচ্ছা সুলতা তোমার কোনো ইচ্ছা হয় না ?
সুলতা দেবী, কি ইচ্ছা স্যার ?
বিমল বাবু আবার চুপ করে বলেন । উনি ভাবছেন প্রশ্নটা করাটা ঠিক হবে কিনা । অফিসের বসের মুখে এরকম একটা প্রশ্নের মুখে পড়তে হতে পারে এটা হয়তো সুলতা দেবী আসা করেননা । বিমল বাবুকে ইতস্তত বোধ করতে দেখে সুলতা দেবী আবার জিজ্ঞাসা করলেন ।
সুলতা দেবী, কি হলো স্যার কিছু কি ইচ্ছা বললেন না তো ।
বিমল বাবু , না তেমন কিছু না বাদ দাও ।তোমার খারাপ লাগতে পারে । বস হয়ে নিজের সেক্রেটারি কেই এইরকম প্রশ্ন করা মানায় না ।
সুলতা দেবী এবার বস বিমল বাবুকে আশ্বস্ত করার জন্য বললেন ।
সুলতা দেবী , কোনো ব্যাপার না স্যার আপনি জিজ্ঞাসা করুন । আমার কোনো অসুবিধা নেই । আর তা ছাড়া আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেয়া টাও আমার কর্তব্যের মধ্যে পড়ে । আপনি নিঃসংকোচে জিজ্ঞাসা করুন।
বিমল বাবু , ঠিক আছে তুমি যখন বলছো আমি বলছি । আচ্ছা তোমারও তো বয়স হয়েছে তোমার শরীরের কোনো প্রয়োজন নেই ?
সুলতা দেবী এই প্রশ্নটা আশা করেননি । তাই একটু লজ্জা পেয়ে গেলেন । কিন্তু এবার তিনি উত্তর দিলেন ।
সুলতা দেবী, হ্যাঁ স্যার আছে । আমার স্বামী কাজের জন্য প্রায় সারা বছরই বিদেশে থাকেন । আর আমি আমার ছেলে এখানে । আমার মনেও নেই আমার স্বামীর সাথে ঠিক কবে ঘনিষ্ঠ হয়েছিলাম । মাঝে মাঝে শরীরের ভেতরটা কেমন করে ওঠে । খুব ইচ্ছা করে পুরুষ মানুষের ছোয়া পেতে কিন্তু এই বয়সে এসে পরপুরুষের সাথে ভালো দেখায় না । আর তাছাড়া আমি বিবাহিত আমার একটা ছেলে রয়েছে । তাই তাদের জন্য নিজের ইচ্ছায় বিসর্জন দিয়েছি । বলতে বলতে সুলতা দেবীর চোখে জল এসে গেল । বিমল বাবুও মাথা নিচু করে বসে রইলেন ।
রুমটা একেবারে নিঃশব্দ হয়ে গেল । হঠাৎই বিমলবাবু বলে উঠলেন ।
বিমল বাবু , সুলতা আজকের আমার সব মিটিং ক্যান্সেল করে দাও ।
সুলতা দেবী, ওকে স্যার , কিন্তু ……।
বিমল বাবু , কোনো কিন্তু না যা বললাম করো আর আজকে আমরা বাইরে লাঞ্চ করব ।
সুলতা দেবী, সরি স্যার , কিন্তু আমরা মানে ?
বিমল বাবু, আমরা মনে তুমি আর আমি ।
সুলতা দেবীকে একটু ইতস্তত বোধ করতে দেখে বিমল বাবু উনকের সমানে এসে উনার কাঁধে হাত রাখতেই সুলতা দেবী চমকে বিমল বাবুর দিকে তাকালেন । বিমল বাবুর ঠোঁটের কোণে হাসি ফুটে উঠেছে । বিমল বাবু বলতে শুরু করলেন ।
বিমল বাবু , সুলতা তুমি শুধু আমার পার্সোনাল এসিস্টেন্ট না আমি তোমাকে আমার বন্ধু মনে করি । তা এই বন্ধুর সাথে তো লঞ্চে তো যাওয়াই যায় নাকি ?
সুলতা দেবীর ঠোঁটের কোণে লজ্জার হাসি । সুলতা দেবী মাথা নেড়ে সম্মতি জানালেন । বিমল বাবু সরে গিয়ে সুলতা দেবীকে আগে যাওয়ার রাস্তা করে দিলেন ।
………
শ্যামলী, জ্যোতি একবার যায় এখানে ।
জ্যোতি , হ্যাঁ ম্যাডাম যাই ।
জ্যোতি একরকম দৌড়েই শ্যামলী সামনে এসে দাঁড়াল ।
জ্যোতি, হ্যাঁ ম্যাডাম কি হয়েছে ?
শ্যামলী, তোমার মনে আছে তো আমি কি বলেছি ?
জ্যোতি, হ্যাঁ ম্যাডাম মনে আছে । কিন্তু ….
শ্যামলী, আবার কিসের কিন্তু ?
জ্যোতি, আসলে আমি বুঝতে পারছি না যে কি ভাবে করব ব্যবস্থা ।
শ্যামলী, ঠিক আছে তুমি যখন পারছ না তাহলে আমি যা বলছি আমি যা বলছি তাই করো ।
জ্যোতি, আচ্ছা । আপনি বলুন কি করতে হবে আমাকে ।
শ্যামলী, তুমি তোমার বরকে টাকা দেওয়া ছেড়ে দাও । সে যখন তোমাকে বাধ্য করবে তোমার থেকে টাকা নেওয়ার জন্য তখন তুমি কোনো ভাবে ওকে আমার কাছে আসার জন্য বলবে ।
তবে হ্যাঁ একটা কথা মাথায় রাখো কেউ যেন জানতে না পারে । তোমার স্বামীকে ঠিক বিকাল ৫ টা থেকে ৮ টার মধ্যে আস্তে বলবে । এই তিন ঘন্টা তোমার বর আমার সাথে কাটাবে আর আমাকে খুশি করতে পারলে তো বকশিশ আছেই ।
জ্যোতির মুখটা শুকিয়ে গেল । নিজের বরকে মালকিনের কাছে বিক্রি করতে জ্যোতির বিবেকে বাঁধছে । কিন্তু মুহূর্তের মধ্যেই ওর মনে হলো বাজারের মেয়ের সাথে শুয়ে টাকা ওড়ানোর থেকে বরকেই মালকিনের কাছে বিক্রি করে টাকা পাওয়া অনেক ভালো । অন্তত টাকার জন্য জ্যোতিকে আর ওর বরের মার খেতে হবে না । এমনি তেও ৫ বছরের বিবাহিত জীবনে স্বামীর সুখ ওর কপালে জোটেনি যখন বাকি জীবন টুকুও জুটবে বলে ও নিজেও মনে করে না ।
এসব ভাবতে ভাবতে জ্যোতি চলে গেল ।
এমন সময় স্বার্থক ওর সাথীর কথার শব্দে জ্যোতি সহ শ্যামলী দুজনেই ওদের দিকে ফিরে তাকাল । দুই ভাই বোন স্কুল থেকে ফিরছে । দুজনেই ক্লাস টেন এ পরে । একই স্কুলে । ইংলিশ মিডিয়াম স্কুল । তবে বড়লোকের সন্তান হলেও দুই ভালো বোনের মধ্যে একটুও বড়োলোকপনা নেই । তাদের মায়ের মতো । সাথী কে দেখেই শ্যামলী ভেতর ভেতর জ্বলে উঠল । স্বর্গীয় সতীনের মেয়েকে তিনি একটুও দেখতে পারেন না । কিন্তু তারই ছেলের কাছে এই মেয়েই খুব প্রিয় । দেখলে বোঝাই যায় না যে এরা একই মায়ের পেটের ভাই বোন না ।
ইচ্ছা না থাকা সত্বেও মুখে হাসি নিয়ে সাথীকে আর স্বার্থককে ফ্রেস হয়ে খাওয়ার জন্য ডেকে নিলো । খাওয়াদাওয়া শেষ করে দুই ভাই বোন নিজেদের ঘরে চলে গেল ।
একটু পড়ে দুই ভাই বোন টিউশন পড়তে বেরিয়ে যেতেই । শ্যামলী ধড়ফড় করে সোফা থেকে উঠে রান্না ঘরের দিকে ছুটলেন । রান্না ঘর ফাঁকা , এই সময় রামু বা জ্যোতি রান্না ঘরের থাকে কিন্তু আজকে নেই ।
শ্যামলী বাড়ির সমস্ত ঘর খুঁজেও ওদের কাউকেই না পেয়ে আবার সোফাতে বসে পড়লেন । সারা দিনে একবারও উনার কামরস না খসলে উনি পাগলের মতো করতে থাকেন । গুদের ভেতর টা কূট কূট করছে । শাড়ির ভেতর হাত ঢুকিয়ে প্যান্টি টা বার করে নিল শ্যামলী । প্যান্টি টা ভিজে গেছে রসে । প্যান্টি টা মুখে ঢুকিয়ে চো চোঁ করে সব রস খেয়ে সেটা মেঝেতে ফেলে দিলেন শ্যামলী । শাড়ি টা কোমর পর্যন্ত তুলতেই গুদ টা পরিষ্কার বোঝা গেল ।
পাতলা গুদের পাপড়ি গুলো লাল হয়ে আছে । দেখে মনেই হচ্ছে যে এই গুদে যে কত পরপুরুষের ধন ঢুকে গুদ তাকে ছাড়খার করে দিয়েছে । দু আঙ্গুলের মাঝে ক্লিটোরিস টা চেপে ধরে ঘষতে শুরু করল শ্যামলী । আহঃ আহঃ উমমম উম্ম আহঃ গোঙানির শব্দ করছে । বাড়িতে কেউ নেই তাই বসার ঘরে বসেই নিজের গুদের জ্বালা মেটানোর চেষ্টা করছে শ্যামলী। আহঃ আউউম্ম উমমম আহঃ । এবার সোজা চারখানা আঙ্গুল ঢুকিয়ে দিলো গুদের ভেতর আর সঙ্গে সঙ্গেই আহঃ আহহহহ করে চেঁচিয়ে উঠল ।
কিন্তু সঙ্গে সঙ্গেই অন্য হাত দিয়ে মুখ টা চেপে ধরল । যাতে চেঁচানোর আওয়াজ বাইরে না যায় । বেশ কয়েক বার আঙ্গুল দিতেই গুদের ফুটোটা আলগা হয়ে এলো । শ্যামলী এবার পুরো হাটটাই গুদের ফুটোয় চালান করে ঢোকাতে বার করতে লাগল । গুদের ফুটোটা হাতের চাপে অনেকটা বড়ো হয়ে গেছে যার ফলে গুদের ভেতর টা পরিষ্কার বোঝা যাচ্ছে । অনেক্ষন ধরে গুদ খেচে ভেতরটা লাল টকটকে হয়ে গেছে । তার ভেতর থেকে কামরস আর মূত্র মিশে একটা বিশ্রী গন্ধ সারা ঘরটাকে ভরে রেখেছে ।
শ্যামলী তখনও হিংস্র পশুর মতো গুদের ভেতর হাত ঢোকাচ্ছে বার করছে । চরম সুখের আনন্দের অনেক্ষন ধরে অপেক্ষা করছেন শ্যামলী।
আহহহহ আহহহহহ আহহহহ আহঃ আহহহহহ আহহহহ হ্হঃহঃ হ্হঃ করে পিচকিরির মতো গুদ থেকে কামরস বেরিয়ে মেঝে সহ সোফা ও সামনের কাছের টেবিলটা তেও আস্তরন পরে গেল । সাদা থকথকে দুধের সরের মতো ফ্যাদায় শ্যামলীর গুদ চান করে গেছে । শ্যামলী সোফার ওপরেই ক্লান্ত হয়ে গা এলিয়ে দিল ।
কিন্তু হঠাৎ ডোরবেল টা বাজতেই শ্যামলী সোফা থেকে লাফিয়ে উঠল । এই অবস্থায় কেউ দেখে নিলে কেলেঙ্কারি হয়ে যাবে । শ্যামলী তাড়াতাড়ি সোফা থেকে উঠে প্যান্টি টা সোফার নীচে লুকিয়ে ফেলে দরজার দিকে ছুটল । কিন্তু দরজা খোলার আগে আই হোলে চোখ লাগাতেই দেখলেন বাইরে শুধু জ্যোতি দাঁড়ায়ে আছে । এবার যেন উনি হাঁফ ছেড়ে বাঁচলেন । দরজা টা তাড়াতাড়ি খুলে জ্যোতির হাত ধরে বাড়ির ভেতরে টেনে নিয়েই স্বশব্দে দরজা বন্ধকরে দিলেন ।
শ্যামলীর টানে জ্যোতি ছিটকে প্রায় পরতে পরতে নিজেকে সামলে নিয়েছে । শ্যামলীর চুল এলোমেলো শাড়ীটাও শরীর থেকে খানিকটা নেমে গেছে । আর ঘরের মধ্যে একটা গন্ধ ছড়িয়ে আছে । জ্যোতি গন্ধ টা ভালো করেই চেনে । টাটকা ফ্যাদার গন্ধ নাকে আসতেই জ্যোতি যেন নেশা গ্রস্থ হয়ে পড়ল । শ্যামলী জ্যোতির দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ঠোঁট কামড়াচ্ছে । শ্যামলী শাড়ির আঁচল টা বেশ খানিকটা গুটিয়ে কাপড়টা একটু তুলে কোমরে গুঁজে নিলো ।
কয়েকদিন আগে সেভ করা ফর্সা পা দুটো যে কোনো কামুক পুরুষের দৃষ্টি আকর্ষণ করার জন্য যথেষ্ট । তবে আজকে এই বাড়িতে একজন বিবাহিত মেয়ের সামনে এইরূপ ব্যবহারের কারন বোঝা কারোর কাছে এখনকার পাঠকের কাছে কোনো কঠিন ব্যাপার না । শ্যামলীর এইরূপ দেখে জ্যোতি একটু ঘাবড়ে গেল । শ্যামলী আস্তে আস্তে জ্যোতির সামনে এসে দাঁড়িয়ে জ্যোতির চোখে চোখ রাখল । মালিকিনের চোখে চোখ রাখতেই জ্যোতি যেন সম্মহিত হয়ে গেল ।
যেন শ্যামলী এক্ষুনি যা বলবে তাই করবে সে । শ্যামলী জ্যোতির গাল স্পর্শ করতে ওর সারা শরীর যেন শিহরিত হয়ে উঠল । জ্যোতি এই প্রথম একজন কামুকি মহিলার স্পর্শ পেল । শ্যামলী আরো কাছ থেকে দেখার জন্য জ্যোতির কোমর ধরে এক টানে নিজের শরীরের সাথে লেপ্টে নিলো । দুই নারীর গরম নিশ্বাস একে অপরের মুখে পড়ছে । শ্যামলী জ্যোতির মুখটা চেটে জ্যোতিকে গরম করে তোলার চেষ্টা করতে শুরু করল । কিন্তু মালকিনের এরূপ ব্যবহারে জ্যোতি বেশ ভয় পেল।
জ্যোতির কপালে চিন্তার রেখা স্পষ্ট বোঝা যাচ্ছে । জ্যোতি শ্যামলীর হাত থেকে ছেড়ে যেতে চেষ্টা করতে শ্যামলী দুহাতে তাকে আরো জোরে চেপে ধরল । এবার ওদের দুধ গুলো একে অপরের সাথে চেপে গেল । শ্যামলী জ্যোতিকে জরিয়ে ধরে জ্যোতির দুধে নিজের দুধ ঘষতে শুরু করল । জ্যোতিও বেশ গরম হয়ে উঠছে । প্রতি বার দুধ ঘষার সময় দুজনের নিপলস একে অপরের সাথে ঘসর্ন হচ্ছে । নিপলস এর এই ঘর্ষণে দুই নারীই বেশ গরম উঠেছে ।
শ্যামলী জিভের আগা দিয়ে জ্যোতির ঠোঁটে স্পর্শ করতেই মালকিনের ইশারা বুঝে ঠোঁটটা অল্প একটু ফাঁক করতেই শ্যামলী জ্যোতির ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো । একটা কামুকি নারীর ঠোঁটের স্পর্শ কেমন হয় আজকে প্রথম সেটা জ্যোতি উপলব্ধি করল । শ্যামলীর নরম গোলাপের পাপড়ির মতো ঠোঁট । রামুও সময় পেলেই জ্যোতিকে এভাবে অনেক চুমু খেয়েছে কিন্ত মালকিনের নরম ঠোঁটের চুমু জ্যোতি পরম আনন্দে উপভোগ করছে ।
এবার জ্যোতির শ্যামলীর তালে তালমিলিয়ে চুমু খেতে শুরু করে দিলো । জ্যোতি শ্যামলীর শাড়ির আঁচল সরিয়ে দিলো। ফর্সা সুডোল মাই দুটো ব্লাউজ ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে । টাইট ডিপনেক ব্লাউজের কারনে শ্যামলীর বক্ষবিভাজিকা স্পষ্ট । যেন দুই পর্বতের মাঝখানে সরু উপত্যকা । জ্যোতি শ্যামলীর বক্ষবিভাজিকার মাঝে হাত বোলাতে শুরু করল । দুই নারীর যৌন ক্রীড়া শুরু হয়ে গেল । শ্যামলী জ্যোতির ঠোঁট জিভ চুষছে ।
দুজনের শরীর বেশ গরম । শ্যামলীর গুদ ভিজে গেল । প্যান্টি না পড়ে থাকে কামরস পা বেয়ে গড়িয়ে পড়ছে । একটুও রস শ্যামলী নষ্ট হতে দেবে না । জ্যোতিকে নীচে বসার ইশার করল শ্যামলী । জ্যোতি তার মতলব বুঝতে পেরেছে । জ্যোতি নিচে বসতেই শ্যামলী শাড়িটা কোমর অবধি তুলতেই জ্যোতি দেখল মালকিনের গুদ ভিজে টস টস করছে । আর একটু একটু করে কামরস ফর্সা পা বেয়ে নেমে যাচ্ছে । জ্যোতি একবার শ্যামলীর দিকে তাকিয়ে আবার তার গুদে দৃষ্টি নিক্ষেপ করল ।
ক্লিন সেভ করা গুদ ফর্সা । গুদের ঠোঁট গুলো একটু ফোলা আর দুই ঠোঁটের মাঝখানে লাল সরু যোনি পথ ঠোঁট দুটো আলাদা করেছে । এমন সুন্দর গুদ জ্যোতির নেই । জ্যোতি শ্যামলীর পা চেটে সব রস খেয়ে ফেলল । গুদের আছে মুখ নিয়ে যেতেও শ্যামলীর গুদের টাটকা গরম ফ্যাদার গন্ধে জ্যোতিকে যেন কাম নেশায় গ্রাস করল । জ্যোতি নাক দিয়ে শ্যামলীর গুদ ঘষতে থাকল । শ্যামলী গুদ থেকে কয়েক মুহূর্তের মধ্যেই ছিরিক করে জলের মতো রস বেরিয়ে জ্যোতির সারা মুখ ঢেকে দিলো ।
জ্যোতির মুখ বেয়ে গড়িয়ে পড়ছে তারই মালকিনের গুদের রস জিভ দিয়ে ঠোঁটের আসে পাশের রস চেটে খেয়ে ফেলল জ্যোতি । এতক্ষন ধরে গুদে নাক ঘষায় শ্যামলীর শরীর খুব উত্তেজিত হয়ে পড়ছে । বুকের দুধ গুলো যেন আরো বড়ো দেখাচ্ছে । যেন বেরিয়ে আসতে চাইছে । আর বলতে না বলতেই পট পট করে ব্লাউজের সব কটা হুক খুলে গেল । আর দুধ গুলো একেবারে হুমড়ি খেয়ে পড়ার মতো বেরিয়ে এলো ।
শ্যামলীর প্রতিটা নিঃশ্বাসে তার দুধ গুলো যেন আরো এক ইঞ্চি করে বেড়ে যাচ্ছে । শ্যামলী দুহাতে দুধ গুলোতে হাত বোলাতে শুরু করল । ফর্সা নরম দুধ গুলো মাঝে হালকা বাদামি রঙের বোঁটা খাড়া হয়ে আছে । শ্যামলী একটা দুধ নিজের মুখের কাছেই তুলে ধরে বোঁটা টা চাটতে শুরু করল । মালকিন কে এই ভাবে নিজের দুধ নিজেই চুষতে দেখে জ্যোতি আরো অবাক হয়ে গেল আর যেন লোভ হয়ে গেল । ওর জিভ দিয়ে লালারসে টপছে ।
কিন্তু শ্যামলী এত তাড়াতাড়ি সব করতে দেবে না । সে আরো কিছু চায় এটা তো শুধু জ্যোতিকে গরম করার জন্য । জ্যোতি শ্যামলীর সারা শরীর চুমুতে ভরিয়ে দিচ্ছে । শ্যামলীর গভীর নাভিতে জিভ ঢুকিয়ে ঘোড়াতেই শ্যামলী কামের তাড়নায় আহঃ করে শরীর টা ধনুকের মতো বেকিয়ে জ্যোতিকে পেটের মধ্যেই চেপে ধরল ।
শ্যামলী,আহহহহ আহহহহ আরো কর আরো আহহহ হ্হঃ উমমমম উমমমম উমমমম আহঃহ্হঃহ্হঃহঃ ।
শ্যামলী জ্যোতিকে একটানে আবার দার করিয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে স্মুচ করে লাগল । জ্যোতি এবার শ্যামলী কে জড়িয়ে ধরে নিজের সাথে লেপ্টে নিয়েছে । কিন্তু তখনও শ্যামলীর পরনে একটা আধখোলা ব্লাউজ আর শাড়ি । শ্যামলী জ্যোতির চুরিদারের বুকের কাছে ধরে কয়েকটা টানে ছিড়ে দিলো ।
ব্রা নেই শ্যামলা মাই গুলোর মাঝ খানে কালচে বোঁটা খাড়া হয়ে আছে । আর সেই বোটার আসে পাশে কয়েকটা দাঁতের দাগ । মনে হয় রামু যখন ওর মাই চোষে তখন কামড়ে দাগ করে দিয়েছে । শ্যামলী মুখতুলে ওপরের ঘরের দিকে ইশারা করে আবার জ্যোতিকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করল ।
জ্যোতি এই অবস্থাতেই শ্যামলীর পরনের কাপড় টুকু খুলে ফেলল , শ্যামলী একেবারে উলঙ্গ । জ্যোতি ছোট খাটো চেহারা হলেও শ্যামলীর একটা পা নিজের কোমর অবধি তুলে জড়িয়ে নিলো আর পাছা টা ধরে ওপরে একধাক্কায় কোলে তুলে নিলো । শ্যামলী দু পায়ে জ্যোতির কোমর ধরে রেখেছে আর দু হাতে গলা জড়িয়ে ধরে অনবরত গলায় চুমু খেয়ে জ্যোতিকে আরো গরম করে তুলছে ।
চলবে ……

 
 
 
 
[+] 4 users Like দুঃশাসন's post
Like Reply
#12
খুব ভালো গল্প লিখে যান
Like Reply
#13
রাত ১২টা নাইট ক্লাবে ……
সব কিছুই তো শুনলে আমার ব্যাপারে এবার তুমিই বলো আমার এখন কি করা উচিত ।
বিমর্ষ বিমল বাবু এতক্ষন সুলতা দেবী কে তার জীবনের সব ঘটনা বলেছেন । সুলতা দেবীও একজন প্রকৃত বন্ধুর মতো তার সব কথা শুনেছেন । মাত্র কয়েক মুহূর্তের মধ্যেই তারা বেশ ঘনিষ্ঠ হয়ে গেছেন । সুলতা দেবীকে বেশ চিন্তিত লাগছে ।
গলা অবধি নেশা করে থাকা তার বস বিমল বাবুকে তিনি এভাবে একা ফেলেও যেতে চান না আবার বাড়িতে তার ছেলে, যদিও বাড়িতে কাজের মেয়েটি আছে কিন্তু মা বলে কথা চিন্তা হওয়াটাই স্বাভাবিক । তবে সন্ধ্যে বেলাতেই তিনি বাড়িতে ফোন করে জানিয়ে দিয়েছিলেন যে উনার আজকে ফিরতে রাত হবে ছেলেকে যেন খাইয়ে ঘুম পাড়িয়ে দেওয়া হয় । কিন্তু এখন বিমল বাবু কে বাড়িই বা নিয়ে যাবেন কি করে এই অবস্থায় যদি উনি বাড়ি যান আবার হয়তো অশান্তি হতে পারে ।
তাই সুলতা দেবী উনাকে নিজের বাড়িতে নিয়ে যাওয়ার কথা ঠিক করলেন । ক্লাবের বাইরেই বিমলবাবুর গাড়িটা দাঁড়িয়ে ছিল । সুলতা দেবী কোনো প্রকার বিমল বাবুকে গাড়িতে বসিয়ে নিজেই ড্রাইভ করে নিজের এপার্টমেন্টে পৌঁছলেন । কিন্তু বিমলবাবুকে একা ফোর্থ ফ্লোর অবধি নিয়ে যাওয়া অসম্ভব ।
সুলতা দেবী, সিকিউরিটি সিকিউরিটি ।।।
সিকিউরিটি, হ্যাঁ ম্যাডাম ?
সুলতা দেবী, শোনো এই বাবু হাঁটার অবস্থায় নেই এনাকে সাবধানে আমার ফ্ল্যাটে নিয়ে এসো ।
সিকিউরিটি সুলতা দেবীর কথা মতো সিকিউরিটি বিমল বাবুকে কোনো রকমে সুলতা দেবীর ফ্ল্যাটের দরজার সামনে এসে দাঁড়াল । সুলতা দেবী এত রাতে আর কারোর ঘুম ভাঙাতে চান না তাই ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে বিমল বাবুকে ধরে সোফায় বসিয়ে দিয়ে সিকিউরিটি কে চলে জোর নির্দেশ দিয়ে আবার দরজা বন্ধ করে দিলেন ।
বিমল বাবু নেশার চোটে ঘুমিয়ে পড়েছে। সুলতা দেবী শাড়ীর আঁচল টা কোমরে গুঁজে বিমল বাবুর একটা হাত কাঁধে আর অন্য হাত কোমরে রেখে বিমল বাবুকে কোনো ভাবে দাঁড় করিয়ে নিজের ঘরের বিছানায় শুইয়ে দিতে গিয়ে টাল সামলাতে না পেরে উনি নিজেও বিমল বাবুর বুকে হুমড়ি খেয়ে পড়লেন । বেহুশ বস সামনেও তিনি লজ্জা পেলেন । আসলে এর আগে স্বামী ছাড়া অন্য পরপুরুষের সাথে এই রকম অবস্থায় তাকে পড়তে হয়নি ।
যদিও বিমল বাবু বেহুশ তবুও তিনি লজ্জা পাচ্ছে। নিজেকে সামলে তাড়াতাড়ি উঠে দরজা টা কোনো রকমে ঠেলে দিয়েই বিমল বাবুর পরনের কোট ,টাই , কর শু টা খুলে ঠিক শুইয়ে দিলেন । স্বামী থাকলে সুলতা দেবী তার সামনেই পোশাক পরিবর্তন করে থাকেন । এমনকি নিজের ঘরে একা পোশাক বদলানোর জন্য বাথরুমে যাওয়ার প্রয়োজন আছে বলে তিনি মনে করেন না । কিন্তু আজ ব্যাপার টা একেবারেই অন্যরকম ।
অফিসের বস আজকে তার বিছানায় শুয়ে বেহুশ হলেও সুলতা দেবী লজ্জা বোধ আছে । ১০ মিনিটের মধ্যে ঘরে লাগোয়া বাথরুম থেকে পোশাক বদলে এলেন । সুলতা দেবীর পরনে একটা পাতলা বেগুনি রঙের স্লিভ লেস শর্ট নাইটি যা কোমরের থেকে কয়েক ইঞ্চি নীচে শেষ হচ্ছে । ঘরের বড়ো আলোটা নিভিয়ে ছোট আলোটা জেলে দিলেন । অন্ধকার ঘরে সুলতা দেবীর দম বন্ধ লাগে ।
ঘুমন্ত বসের পাশে শুতে লজ্জার হচ্ছে তাই তিনি মেঝেতেই একটা বালিশ নিয়ে শুলেন । কিন্তু শীত আমেজে মেঝে বরফের মতো ঠান্ডা পিঠ মেঝের সাথে স্পর্শ হতেই করেন্টের মতো লাগছে । সারা রাত মেঝেতে শুলে ঠান্ডা লাগা শরীর খারাপ নিশ্চিত । কিন্তু বিছানায় শুতেও তিনি লজ্জা পাচ্ছেন । তবুও লজ্জা দূরে সরিয়ে বিমল বাবুর পাশে শুয়ে পড়লেন মাঝে পাশ বালিশ । কিন্তু আজকে আর ঘুম আসছে না তার । ঠিক তার পাশেই শুয়ে থাকা তার বস বিমল বাবুর গরম নিশ্বাস বার বার তার মুখে এসে লাগছে ।
আর বার বার তার সুপ্ত বাসনার কথা মনে করিয়ে দিচ্ছে । সুলতা দেবীর সে সব কথা মনে পড়তেই তিনি জিভ কাটলেন । এসব তিনি কি ভাবছেন । উনি বিবাহিত আর ওপর একটা বাচ্চার মা উনি । কিন্তু উনিও তো নারী , উনারও তো ইচ্ছা আছে । ছেলে হওয়ার পর থেকে স্বামী আর ছুঁয়েও দেখেনি । এদিকে বছরে বেশির ভাগ সময় বিদেশেই থাকেন । উপায় থাকলেও স্বামী ছেলের কথা মাথায় রেখে নিজের সব ইচ্ছাকে বিসর্জন দিয়েছেন । কিন্তু আজকে বিমল বাবুকে দেখে উনার সব সুপ্ত ইচ্ছা আবার জেগে উঠছে ।
তার মতো তার স্বামীও কি তার বাসনা সুপ্ত রেখেছেন । নিশ্চই না । পুরুষমানুষ এর মন কখন যে কার দিকে যায় বোঝা মুশকিল । তার স্বামীও হয়তো অনেকে মেয়ের সাথে মেশেন । তবে সুলতা দেবীই বা কেন উনার সব বাসনা কামনা নিজের ভিতরেই সুপ্ত রাখবেন । শুয়ে শুয়ে এসব কথা ভাবতে ভাবতে নিজের মনেই হাসলেন সুলতা দেবী । কয়েক মুহূর্তের মধ্যেই তিনি ঠিক করলেন আজ থেকে উনিও নিজের জীবন নিজের মতো বাঁচবেন । আর কোনো ইচ্ছা সুপ্ত রাখবেন না ।
বিমল বাবুর গরম নিশ্বাস সুলতা দেবীর নরম গালে স্পর্শ করে তার সুপ্ত বাসনাকে বাইরে আনার জন্য উস্কে দিচ্ছে । সুলতা দেবী আর নিজেকে আটকে রাখলেন না । নাইটির ভেতর হাত ঢুকিয়ে বুঝলেন এসব কথা ভাবতে ভাৱতে উনার গুদের জল প্যান্টি ভিজিয়ে দিয়েছে । কম বয়সে এরকম অনেক হয়ে উনার । সুলতা দেবী প্যান্টির ভেতর আঙ্গুল দিয়ে গুদের জল মাখিয়ে আঙ্গুলটা একটা শুকে চুষে নিলেন ।
অনেক দিন তিনি কোনো পুরুষের বাঁড়া মুখে নেন না । তবে আজকে যখন সুযোগ আছে তখন তিনি সেই সুযোগ হাত ছাড়া করতে চান না । তবে বিমল বাবু যদি জেগে যায় তাও সমস্যা নেই বাড়িতে উনার সুখ নেই স। সময়ই স্ত্রীর সাথে সমস্যা যদি আজকে সুলতা দেবী উনাকে একটু সুখী করতে পারে তাহলে ভালো বই মন্দ হবে না ।
সুলতা দেবী সাবধানে কোমরটা উঁচু করে প্যান্টিটা খিলে ফেললেন । বিমল বাবু তখন গভীর ঘুমে আচ্ছন্ন । সুলতা দেবী বিমল বাবুর শার্টের বোতাম খুলে দিলেন । বয়স হলেও শরীরের একটুও মেজ নেই নিয়মিত ব্যায়াম করার জন্য পেশী শক্ত সবল রয়েছে । সুলতা দেবী আগে কখনো এরকম পুরুষ দেখেননি । এমনকি তার স্বামীর চেহারাও এরকম না । সুলতা দেবী যেন বিমল বাবুর প্রেমে পড়ে গেলেন । বিমল বাবুর বুকে চুমু খেতে খেতে উনার প্যান্টের বেল্ট আলগা করে দিলেন প্যান্টের উপর দিয়েই হাত বোলাতে লাগলেন ।
বেহুশ হলেও নারীর ছোঁয়া পেয়েই বিমল বাবুর লিঙ্গ টা শক্ত খাড়া হয়ে গেল । সুলতা দেবী আস্তে আস্তে বিমল বাবুর প্যান্ট আর শার্ট খুলে মেঝে যে ফেলে দিলেন । বেহুশ অর্ধনগ্ন বিমল বাবুর সুগঠিত শরীরটা দেখে সুলতা দেবীর জিভ থেকে লাল ঝরছে । যেন শিকারি তার শিকার কে দেখছে ।
বিমল বাবুর জাঙ্গিয়া টা খুলে দিতেই লিঙ্গটা যেন লাফিয়ে বেরিয়ে এলো । প্রায় প্রায় ৯ ইঞ্চি লম্বা আর প্রায় সাড়ে ৩ ইঞ্চি মোটা লিঙ্গটা দেখে সুলতা দেবীর চোখ ছানাবরা হয়ে গেল । এই জিনিস আর কাজে তিনি কখনো দেখেননি । এমনকি উনার স্বামীর টাও ওই ৫/৬ ইঞ্চির মতো ।
সুলতা দেবীর লিঙ্গটা চার পাশ দিয়ে ভালো করে পর্যবেক্ষণ করে দেখছেন । সুলতা দেবী জিভ দিয়ে বাঁড়া টা স্পর্শ করতেই যেন শরীরে কারেন্ট বয়ে গেল । উনি এটা চোষার জন্য উদগ্রীব হয়ে আছেন । অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে লিঙ্গটা সোজা মুখে ঢুকিয়ে নিয়ে চোষা শুরু করে দিলেন । লিঙ্গটা সোজা উনার টাগড়া অবধি স্পর্শ করছে । বেশ কয়েক বার চুষতেই থুতু আর বাঁড়ার রসে সুলতা দেবীর মুখ ভরতি হয়ে গেল । তাও আরো কয়েক বার চুষে পুরো রস টা গিয়ে খেয়ে নিলেন ।
এসবের অভ্যেস বিয়ের আগে থেকেই উনার আছে । বিয়ের আগে কত ছেলের রস খেয়েছে , সে অগুনতি । বিমল বাবুর বাঁড়াটা বড়ো হলেও এখনকার ছেলেদের মতো চামড়া গোটানো না তাই আগার লাল মুন্ডি টা দেখা যায় না । সুলতা দেবী বাঁড়া টা দুহাতে ধরে চামড়া টা টেনে নামাতে যেতেই অনেক্ষন বাঁড়া চোষার কারনে বিমল বাবুর নেশার ঘোর টাও বেশ কেটে গেছে । আর জোর করে চামড়া টা টানা মাত্রই ব্যাথায় ঘুম ভেঙে যায় ।
সুলতা দেবীকে নিজের বাঁড়ার সাথে খেলা করতে দেখে বিমল বাবু ধর ফর করে উঠে বসতে গিয়েও প্রচন্ড নেশা করার জন্য মাথা ধরে আবার পরে যান । ক্ষীণ কণ্ঠে সুলতা দেবীকে জিজ্ঞাসা করছেন ।
বিমল বাবু, এটা কি করছ ? তুমি না বলেছিলে তুমি বিবাহিত আর তোমার স্বামী সন্তানের জন্য তোমার সব বাসনা ত্যাগ করেছ ।
সুলতা দেবী বিমল বাবুর কানের কাছে মুখ এনে ফিস ফিসিয়ে বললেন ।
সুলতা দেবী, আপনি একদম ঠিক বলেছেন স্যার । তবে কি বলুন তো আমার স্বামী যে বিদেশে অন্য মেয়ের সাথে সময় কাটাচ্ছে না এটা তো আমি বিশ্বাস করতে পারি না । আর বাড়িতে বউ থাকতেও উনি যদি অন্য মেয়ে মানুষের সাথে ফুর্তি করতে পারেন তাহলে আমিও পারবো
আর তাছাড়া আপনি না আমাকে আপনার বন্ধু বলে ভাবেন তাই একজন বন্ধু হয়ে অন্য এক বন্ধুর এই টুকু সহায়তা করবেন না স্যার , সরি সরি স্যার না বিমল । বন্ধু কে কি কেউ স্যার বলে ডাকে নাকি ? হম্ম তাই না হম্মম্ম হম্ম । দেখো আমি তোমাকে খুব সুখে রাখব । আমি তোমাকে একটা স্ত্রীর ভালোবাসা দেব বিমল তুমি কি চাও না তোমাকে কেউ ভালোবসুক ।
বিমল বাবু , হ্যাঁ সুলতা চাই । কিন্তু এটা কি আমরা ঠিক করছি । আমার ছেলে মেয়েরা জানতে পারলে কি হবে বুঝতে পারছ ।
সুলতা দেবী, কিছু হবে না কেউ জানবে না । আর তারা যখন তাদের সকল সুখ পাচ্ছে তুমিই বা কেন তোমার সুখ থেকে বঞ্চিত থাকবে । সেই সুখ আমি তোমাকে দেব বিমল । প্লিস এবার রাজি হয়ে যাও । আমরা দুজন দুজনকে খুব সুখ দেব প্লিস রাজি হয়ে যাও ।
বলেই সুলতা দেবী বিমলবাবুর বুকে মাথা রাখলেন । বিমল বাবু সুলতা দেবীকে নিজের বুকের ওপর তুলে জড়িয়ে ধরে মাথায় চুমু খেলেন । সুলতা দেবী বিমল বাবুর রাজি নামা পেয়ে গেছেন । তবে আজকে বিমল বাবু কিছু করার অবস্থাতেই নেই তাই সুলতা দেবী নিজেই সব দায়িত্ব নিলেন । তিনি এবার বিমল বাবুর ঠোঁট চোসার সাথে সাথে উনার বাঁড়া টা ধরে খেঁচতে শুরু করলেন । প্রথম বার চামড়া ওল্টানোর ফলে বিমল বাবুর বেশ ব্যাথা হচ্ছে । তাই বেশ গোঙাচ্ছেন উনি ।
কয়েক বার খেঁচতে বাঁড়ার লাল মুন্ডিটা আরো লাল হয়ে গেল । সুলতা দেবী বিমল বাবুর বাঁড়ার সামনে হাঁটু গেরে বসে উনার দুধ দুটোর মাঝে বাঁড়া টা চেপে ধরে উপর নিচ করে মাই চোদা খাচ্ছেন । বিমল বাবুর সাথে প্রথম বার এরকম হচ্ছে । বিমল বাবুর লিঙ্গটি সোজা সুলতা দেবীর মুখে গিয়ে স্পর্শ করছে ।
আর সুলতা দেবী প্রতি বার জিভ দিয়ে লিঙ্গটির লাল মুন্ডিটা চেটে দিচ্ছেন যার ফলে বিমল বাবুর সারা শরীর সির সির করে উঠছে । ১৫ মিনিট এই ভাবে করার পর বিমল বাবু সুলতা দেবীর মুখেই পিচকিরির মতো গরম কামরস ছিটিয়ে দিলেন । সুলতা দেবী হা করে পুরো রস তা নিজের মুখে নিয়ে বেশ আয়েশ করে খেয়ে ফেলে লিঙ্গটির মুখে লেগে থাকা কামরস টুকুও চেটে খেয়ে নিলেন ।
………রাত ২:৩০
উফফ রামু ছাড় এবার আহঃ আহহহহ উমমমম উমমম আহঃ আহহহহ ছাড় এবার আহঃ আমার ভালো লাগছে না ছাড় আহঃ উম্ম ধুর বাল ।
রামুকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল জ্যোতি ।
রামু, কি হলো করতে দাও না ।
জ্যোতি , না আর না অনেক রাত হলো এবার ঘুম পাচ্ছে ।
রামু,আর একটু করতে দাও না বেশিক্ষণ না ।
জ্যোতি , না বললাম তো একবার বললে শুনতে পাস না । না কি কানে বাঁড়া গুঁজে আছিস ।
জ্যোতির ধমকে রামুর মুখ শুকিয়ে গেল । ওর মুখে আর কোনো কথা নেই । হয়তো ভয়ে যদি বেশি জেদাজিডি করলে জ্যোতি আর কিছু করতেই দেবে না ।
জ্যোতি, এতই যখন চোদার সখ তাহলে অন্য মাগী জোগাড় করে চোদ ।
রামু, রাগ করছ কেন এত ।
জ্যোতি , ম্মম্মম রাগ করছি কেন? বলি এত রাত অবধি চুদলে ঘুমাবি কখন আর কালকে সকালে উঠতে পারবি তো ?
রামু সে নিয়ে চিন্তা নেই আমি ঠিক ম্যানেজ করে নেব ।
জ্যোতি , ম্মম তাহলে যা ম্যাডামকে কি চোদ আমার ঘুম পাচ্ছে ।
রামু : সন্ধ্যে বেলায় তো দুজনে বেশ মজা নিয়েছ । তা আমাকে একবার ফোন করলে কি হতো দুজনকেই চুদতে পারতাম আর বেশ কয়েকদিন থেকেই ম্যাডামকে ভালো করে চোদা হচ্ছে না । ম্যাডাম কে না চুদলে বাঁড়া যে কূট কূট করে কালকে একবার বলে দেখতে হবে । যদি দেয় ।
জ্যোতিকে চুপ করে থাকতে দেখে রামু আর কোনো কোনো কথা না বলে উঠে দাঁড়িয়ে প্যান্ট টা কোনো রকমে গলিয়ে বড়ো আলো টা বন্ধ করে জ্যোতির পাশেই শুয়ে পড়ল ।
…… রান্না ঘরের বাইরে থেকে কে যেন উকি মারছিল কিন্তু এত রাতে কে আবার তাহলে কি শ্যামলী কিন্তু শ্যামলী হলে তো সোজা ঘরেই ঢুকে আসত । তাহলে এত রাতে এ কে ।
রান্না ঘরের দরজার আড়াল থেকে স্বার্থক তার বাড়ির কাজের ছেলে রামু আর রান্নার মাসি জ্যোতির চোদন লীলা দেখে বেশ অবাক । তবে শেষের কথা গুলো স্বার্থক শুনতে না পেলেও ওদের মুখে ওর মায়ের কথা শুনল । কি যেন একটা করার কথা বলছিল রামু শ্যামলী কে নিয়ে । যায় হোক অটো ভেবে কাজ নেই । ফোনটা বের করে জ্যোতি আর রামু খেলার খুব সুন্দর একটা ভিডিও করেছে ।
পরে কাজে লাগবে । কিন্তু ও বেশি দেরি করতে চায় না যা করার তাড়াতাড়ি করতে হবে । মনে মনে ঠিক করল কালকে স্কুলে যাবে না । দুপুর বেলা রামুকে কোনো ভাবে সরাতে পারলে আর শ্যামলী ও রেস্ট নেন তাই তখন যা করার করতে হবে তবে তার আগে মাল তাকে একটু ভয় পাইয়ে দিতে হবে । না হলে হইতে বিপরীত হতে পারে ।
….. দরজার অল্প ফাঁক দিয়ে সুলতা দেবীকে তার বসের ওপর চড়ে বসতে দেখে রেখার ভেতর টা কেমন করে উঠল । বেশ কিছুক্ষন ধরেই তাদের এই সুখ বিলাস দেখছে রেখা । ২০ বছরের ভরা যৌবনা মেয়েটির শরীরে যেন আগুন বইছে । মেয়েটি দেখতে সেরকম না সুন্দর না হলেও এই বয়সেই দু চারটে ছেলেকে দিয়ে একসাথে চোদানোর ক্ষমতা আছে যা কোনো অভিজ্ঞ চোদন খোর মহিলারও নেই । ১৫ বছর বয়সেই মা বাপ মরা মেয়েটি আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশীর যৌন লালসার শিকার হয়েছে ।
এখন নিজেকে বেশ শক্ত করে নিয়েছে । টাকার জন্য অনেকে ভালো আবার অনেকে খারাপ পথ বেছে নেয় । আর তাছাড়া এখন রেখা সেই খারাপ পথ থেকে বেরিয়ে আসতে পেরেছে । কিন্তু যে মেয়ের গুদ একবার পুরুষাঙ্গের স্বাধ পেয়েছে । সেই নেশা এত সহজে যাওয়ার না । রেখাও বাদ যায়নি । সুলতা দেবীর দের যৌন খেলা রেখার যেন গিলে খাচ্ছে । যৌন নেশা যেন ওর মাথায় করে বসেছে । দেখতে দেখতে পরনের শেষ কাপড় টুকু খুলে উলঙ্গ হয়ে গুটি গুটি পায়ে ঘরের ভেতর ঢুকল ।
অল্প আলোতে রেখার স্লিম ফিগার টা ভালো বোঝা যাচ্ছে না । আলো অন্ধকারে রেখা সুলতা দেবীকে পেছন থেকে ধরে ঘাড়ে চুমু খেয়েই সুলতা দেবী চমকে উঠে পেছন ফিরতেই অবাক হয়ে গেলেন । রেখা একেবারে উলঙ্গ অবস্থার সুলতা দেবীর সামনে দাঁড়িয়ে আছে । ওর ছোট দুধের বোঁটা গুলো শক্ত খাড়া হয়ে আছে । সুলতা দেবীর মুখ থেকে কোনো কথা বেরল না । রেখে সুলতা দেবীর ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিতেই সুলতা দেবীর চোখ বুজলেন ।
রেখার সুলতা দেবীর ঠোঁট চুষে খাচ্ছে । আর সাথে সাথেই তার দুধ গুলো টিপে চলেছে । বিমল বাবুর কোনো হুশ নেই । রেখা বিমল বাবুর পাশেই দু পা ফাক করে শুয়ে পড়ল । তারপর বিমল বাবুর হাত ধরে গুদে আঙ্গুল ঘষতে শুরু করল । সুলতা দেবী তার শরীর টা বিমল বাবুর ওর এলিয়ে দিয়ে কোমর দুলিয়ে আস্তে আস্তে ঠাপাচ্ছেন । আর সাথে সাথে এক হাত দিয়ে রেখার দুধ গুলো এক এক করে টিপছেন । উনি যেন দুধ গুলো ময়দা মাখা করছেন । প্রতি বার টেপার ফলে রেখার আহঃ আহঃ করে চেঁচাচ্ছে ।
এদিকে সুলতা দেবীও কয়েক মিনিটের মধ্যেই গুদের রস খসিয়ে ক্লান্ত হয়ে পড়লেন । সুলতা দেবীকে বিমল বাবুর ওপর থেকে সরীয়ে রেখা চেপে বসলেন । বিমল বাবুর লিঙ্গটি এখনো খাড়া হয়ে আছে । বাবার বয়সী বিমল বাবুর বাড়ায় এখনো সুলতা দেবীর কামরস লেগে সেটা চেটে খেয়ে নিজের গুদে থুতু মাখিয়ে বাঁড়াটা সোজা গুদে ঢুকিয়ে নিলো রেখা । আর কোনো রকম দেরি না করেই শুরু করল সেই হিংস্র পশুর মতো যৌন খেলা । কিন্তু বিমল বাবু বেহুশ তাই বেশি সুবিধা করতে পারল না । তবে প্রায় আধ ঘন্টা ধরে কাউগার্ল স্টাইলে নিজেকে চুদিয়ে বিমল বাবুর ওপর শুয়ে পড়ল ।
চলবে ……. ।
আমার সাথে কথা বলতে টেলিগ্রামে নক দিন
Playboy1917
[+] 5 users Like দুঃশাসন's post
Like Reply
#14
Khub valo hocce
Like Reply
#15
Bhalo hochhe besh, update chai
পাঠক
happy 
Like Reply
#16
অসাধারণ চোদন কাহিনি

[Image: IMG-20240318-192626.jpg]
Like Reply
#17
superrbb,,,চালিয়ে যান
Like Reply
#18
ঠিক মন মত হচ্ছে
Like Reply
#19
সকাল ৮ টা …..
আহঃ আহঃ আহঃ আহঃ বাথরুমে মাস্টারবেট করে নিজেকে শান্ত করল স্বার্থক । আজকে সে কোনো উপায়ে তার বাড়ির কাজের মাসি কে চুদবে । মাথার মধ্যে অনেক ব্যাপার ঘুরপাক খাচ্ছে । দরজায় টোকা পড়তেই স্বার্থক তাড়াতাড়ি বাঁড়াটা মুছে প্যান্টের ভেতর ঢুকিয়ে দরজাটা একটু ফাঁক করে বাইরে মুখ বাড়াতেই দেখল সাথী সামনে দাঁড়িয়ে মুচকি আসছে ।
স্বার্থক , বল ডাকছিস কেন ?
সাথী , স্কুল যাবি না তাড়াতাড়ি রেডি হ । সাড়ে আট টা বাজে ন টায় স্কুল বাস চলে আসবে ।

স্বার্থক , আজকে আমি যাব না । তুই চলে যা ।
সাথী , কেন কি হয়েছে ? কালকে রাতে বাবাও বাড়ি ফিরল না সুলতা আন্টি অনেক রাতে ফোন করে জানালেন যে বাবা নাকি অনেক ড্রিংক করেছে বাড়ি এলে মা হয়তো ঝামেলা করবে তাই আন্টি বাবা কে উনার বাড়িতেই রেখেছেন । আর আজকে তুই বলছিস যে স্কুলে যাবি না । কেন যাবি না সেটা তো বল ।
স্বার্থক , আচ্ছা তুই একটু দাঁড়া আমি বাইরে এসে বলছি ।

বলেই স্বার্থক দরজা বন্ধ করে তাড়াতাড়ি মুখ ধুয়ে খালি গায়ে শুধু হাফ প্যান্ট পরে বেরিয়ে এলো । এই কম বয়সেও ওর শরীর যেকোনো প্রাপ্ত বয়স্ক পুরুষের শারীরিক গঠন কে হার মানাতে পারে । স্কুলে অনেক মেয়েই ওর ওপর ফিদা অনেকের ক্রাশ হয়ে উঠেছে স্বার্থক । স্বার্থকের মতো সাথীও স্কুলে অনেক ছেলের ক্রাশ । তবে দুই ভাই বোনের কেউ কাউকেই পাত্তা দেয় না । স্বার্থক সাথীকে শুধু সৎ বোন বলে দেখে না সাথির প্রতি ওর একটা প্রেমিক সূচক ভালোবাসা আছে । হয়তো সাথীরও আছে !

সাথী , এবার বল কেন যাবি না ?
স্বার্থক , কাউকে বলবি না বল ? তাহলেই বলব ।
সাথী, আগে বল তারপর ভেবে দেখব যে কাউকে বলব কি না ।
স্বার্থক , না আগে বল কাউকে বলবি না ?

সাথী ,ঠিক আছে বলব না তাহলে আমাকে কিছু খাওয়াতে হবে ।
স্বার্থক , আচ্ছা তাহলে তাই হোক । যা চাইবি খাওয়াবো ।
সাথী কথাটা শুনেই স্বার্থকের গালটিপে আদর করে খুশি হয়ে চলে গেল । স্বার্থক হাঁপ ছেড়ে বাঁচল । ভালো হলো যে ওকে আর কোনো মিথ্যা কারন দেখাতে হলো । বোনের মুখের মিষ্টি হাসিটা ওর খুবই পছন্দের ।

সুলতা দেবীর ফ্ল্যাটে ….

গতকাল রাতে বেহুশ বিমল বাবুকে জড়িয়ে অনেক ঘটনা ঘটেছে যা তার অজানা । প্রথমে সুলতা দেবী আর তারপর তারই বাড়ির কাজের মেয়ে রেখা । সকালে তিনজনের একসাথেই ঘুম ভাঙতেই যেন আকাশ থেকে পড়লেন । সুলতা দেবী নগ্ন অবস্থায় বিমল বাবুর পাশে শুয়ে আর রেখাও উলঙ্গ হয়ে বিমল বাবুর ওপর বিমল বাবুর বাঁড়াটা তখনও ওর গুদের ভেতর । বিমল বাবু আর সুলতা দেবী রেখার দিকে এক দৃষ্টে তাকিয়ে । রেখা দুজনের দিকে তাকিয়ে কামুক হাসি হেসে কোমর দুলিয়ে বিমল বাবুর বাঁড়াটা গুদে ঢোকাতে বার করতে লাগল । 

দেখতে দেখতে সুলতা দেবী গরম হয়ে উঠলেন । বিমল বাবুর বা হাত দিয়ে নিকের গুদে ঘষতে শুরু করলেন । কখনো গুদের আঙ্গুল ঢোকাছেন । আবার কখনো ক্লিট টা দু আঙুলের ফাঁকে চেপে ডলে দিচ্ছেন । যে বিমল বাবু নিজের স্ত্রী কে চুদতে বার বার হাঁপিয়ে যান আজকে সেই তিনিই দুই সেক্সি নারীকে হাতের মুঠোয় পেয়ে তার শরীরে যেন অদ্ভুত একটা শক্তি এসে গেছে । রেখাকে দু হাতে চেপে জড়িয়ে ধরে রেখার ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন ।

রেখার ছোট পাতলা ঠোঁট বিমল বাবুর মুখে হারিয়ে গেল । কয়েক মিনিটেই বিমল বাবুর রেখাকে জড়িয়ে উঠে বসে ঠাপাতে শুরু করলেন । রেখার গুদ কখনোই এরকম বাঁড়ার ঠাপ খাইনি । তাই দু তিনটে ঠাপের পরই রেখা ব্যাথায় ককিয়ে উঠল ।
রেখা, আহহহহ আহঃ আহঃ আহঃ আহঃ ফাক ফাক ফাক আহঃ আহঃ আহঃ আহঃ হ্হঃ ইসসস ইসসস ইএইস ইআহঃ ইয়াহ্হঃ ইহ্হঃ ইআহঃহিআহঃ উমমম উমমম । 

এক্সট্রিম অর্গাজম করে রেখে গুদের জলে বিমল বাবুর বাঁড়া ভিজিয়ে বিমল বাবুকে জড়িয়ে ধরল । সুলতা দেবী তখন উত্তেজনার চরম সীমায় । এতক্ষন গুদে আঙুল দিয়ে নিজেকে এই সময় টার জন্যই তৈরি করেছিলন । রেখাকে চুমু খেয়ে বিমল বাবুর কোল থেকে নামিয়ে নিজেই বিমল বাবুর ঠাটানো বাঁশের মতো বাঁড়াটা গুদে ঢুকিয়ে ওপর নিচ উঠ বস করে চোদাতে শুরু করলেন । কিন্তু মাত্র ৫মিনিটের মধ্যেই তিনিও জল ছেড়ে দিয়ে বিমল বাবুর কে জড়িয়ে ধরলেন । বিমল বাবু রেখা আর সুলতা দেবীকে দুহাতে নিজের বুকে টেনে শুয়ে রইলেন ।

বিমল বাবু , জানো সুলতা এর আগে আমি কখনো এমন অভিজ্ঞতা পাইনি । একসাথে দুই সেক্সি নারীকে ভোগ করার যে এত মজা আমি তা ভাবতেও পারিনি ।
সুলতা দেবী, ও বিমল তুমি তুমিই খুবই সরল । কিন্তু চিন্তা করো না । তুমি যখন চাইবে আমাকে তোমার মত করে পাবে ।

রেখা , আর ম্যাডাম আমার কি হবে ?
বিমল বাবু , চিন্তা করো না সুলতার সাথে সাথে আমি তোমাকেও ভালো বাসবো । কি সুলতা তোমার কোনো আপত্তি নেই তো ?
সুলতা দেবী , না আপত্তি নেই তবে রেখাকে পেয়ে আমাকে ভুলে যেও না সোনা । 

বলেই বিমল বাবুর গালে চুমু খেল সুলতা দেবী ।
সুলতা দেবী, এই রেখা ওর বাঁড়া টা চেটে পরিষ্কার করে দে তো ।
রেখা ,হ্যাঁ করছি ।
বিমল বাবুর বাঁড়াটা তখনও খাড়া হয়ে আছে । রেখা বাঁড়ার চেরা ডগায় কয়েক বার জিভ বুলিয়ে চুষতেই বিমল বাবুর রেখার মুখেই হর হর করে এক বাটি ফ্যাদা রেখার মুখে ঢেলে দিলেন । রেখা বেশ্যার মতো সেটা এক ঢোকে গিলে খেয়ে নিয়ে বাঁড়াটা ভালো করে চেটে আবার উনার পাশে শুয়ে পড়ল ।

সকাল ১১টা ,

সাথী স্কুল চলে গেছে । শ্যামলী তার ঘরে সাজগোজে ব্যস্ত আছে রামু বাজারে গেছে আর জ্যোতি বাড়ির সব রামুর অনুপস্থিতিতে ওর কাজ গুলো একটু রেসে রাখছে । যেমন ঘর চাট দেওয়া ঘর মোছা কাপড় কাচা আরো অনেক । স্বার্থক এরকমই একটা সময়ের অপেক্ষায় ছিল । জ্যোতি বাকি সব ঘর গুলো পরিষ্কার করে স্বার্থকের ঘরের দরজায় টোকা দিতেই স্বার্থক বিদ্যুৎ গতিতে ছুটে এসে দরজা খুলল । স্বার্থকের খালি গা একটাও লোম নেই জ্যোতি ঠোঁট কামরায় ।

স্বার্থক , বলো কাকি কি হয়েছে ?
জ্যোতি , আমি তোমার ঘরটা পরিষ্কার করব ।
স্বার্থক , ও ভেতরে এসো ।
জ্যোতিকে রাস্তা ছেড়ে দিয়ে স্বার্থক দরজা দিয়ে ছিটকিনি এঁটে দিল । জ্যোতি একটু বিস্মিত হলো । এর আগে সে স্বার্থকের ঘরে আসলে স্বার্থক কখনো ছিটকিনি তো দূর দরজা অবধি খোলা রাখত । এইসব কথাই ভাবছে জ্যোতি হুশ ফিরল স্বার্থকের কথায় ।

স্বার্থক , কি কাকি ঘর পরিষ্কার করবে না দাঁড়িয়ে আছি যে ।?
জ্যোতি , হ্যাঁ এই তো ।
শাড়ীর আঁচল সরু করে কোমরে গুঁজে শাড়ীটাও একটু তুলে কোমরে গুঁজে নিল । দু হাঁটুর ভরে বসে সামনে ঝুঁকে ঘর মোছা শুরু করল জ্যোতি । ব্লাউজের সামনের একটা হুক খোলা । তাই একটু ঝুঁকতেই ওর মাই এর প্রায় অর্ধেকাংশই উন্মুক্ত হয়ে পড়ল । 

বার বার হাত দিয়ে মেঝে ঘষার সময় মাই গুলো দুলে উঠছে । বেশ কয়েক বার ঢাকার চেষ্টা করেও তা অসম্ভব হয়ে পড়ে । স্বার্থক বিছানায় বসে জ্যোতির কার্য কলাপ দেখছে আর নিজের বাঁড়া কচলাচ্ছে । প্যান্টের বেশ খানিকটা প্রিকাম-এ ভিজে গেছে । জ্যোতির পাছাটা ওর দিকেই সারা সরি । জ্যোতির পাছাটা যেন ওর বাঁড়ার খিদেটা আরো বাড়িয়ে দিচ্ছে । বিছানায় হেলান দিয়ে বালিশে আড়াল করে হাপ প্যান্টের ভেতর থেকে বাঁড়াটা বের করে আনল ।

খুব বেশি বড় না হলেও ৬ ইঞ্চি লম্বা ৪ইঞ্চি মোটা । প্রিকামে ভিজে বাঁড়াটা স্যাতস্যাত করছে । মুঠো করে ধরে এক টানে বাইরের চামড়াটা টেনে নামিয়ে দিল । বাঁড়াটা ডগাটা যেন রক্তের মতো লাল । সেটা আঙ্গুল বলাতেই স্বার্থকের পুরো শরীর কেঁপে উঠল । জ্যোতিকে এবার স্বার্থকের দিকে তাকিয়ে হা করে কি যেন দেখছে । স্বার্থকএর চোখে চোখ পড়তেই জ্যোতি মাথা নামিয়ে আবার ঘর মোছা তে মনযোগ দিল ।

জ্যোতির উন্মুখ বক্ষ যুগল স্বার্থকের দৃষ্টি আকর্ষণ করছে । যা ওর বাঁড়াকে আরো শক্ত করে তুলছে । বাঁড়াতে যেন একটা অসহ্য চাপ সৃষ্টি হচ্ছে । যার ফলে হাড় হীন যৌন দণ্ডের শিরা উপশিরা এখন চামড়ার ওপর দিয়েই স্পষ্ট বোঝা যাচ্ছে ।
জ্যোতির বক্ষ যুগল এবার বেশ খানিকটা বাইরে বেরিয়ে এসেছে । ব্রা পড়েনি তাই বোঁটা গুলো ব্লাউজের বাইরে গুলির মতো বোঝা যাচ্ছে । জ্যোতি স্বার্থকের দিকে আড়চোখে তাকিয়ে ব্লাউজ টা টেনে দুধ গুলো ঢাকার চেষ্টা করল ।

কিন্তু সে গুলো এতই বড় যে হুক দেওয়া গেল তা বরং হুক দিতেই পট পট করে ছিঁড়ে গেল । আর দুই স্তন এখন ফুটবলের মতো ঝুলছে ।ওই অবস্থাতেই জ্যোতি তাড়াতাড়ি পেছন ফিরে শাড়ীর আঁচল দিয়ে সে গুলো ঢাকার চেষ্টা করছে । এই সব দৃশ্য স্বার্থক বালিশের আড়াল দিয়ে দেখে বাঁড়ায় হাত বোলাচ্ছিলো । কিন্তু এই সময়েরই তো অপেক্ষা করছিল সে । 

জ্যোতি পেছন ফিরতেই প্যান্ট খুলে পুরো উলঙ্গ হয়ে জ্যোতিকে পেছন থেকে জড়িয়ে ধরতে জ্যোতি চমকে উঠে এক ঝটকায় স্বার্থক কে ফেলে ওর এক চর মেরে পালাতে যায় । কিন্তু স্বার্থক জ্যোতির শাড়ি ধরে এক টানে তাকে আবার ফেলে দেয় । আর সঙ্গে সঙ্গে জ্যোতির ওপর চড়ে বসে । জ্যোতি চেঁচাতে গেলে তারই শাড়ির কাপড় নিয়ে মুখে গুঁজে আওয়াজ বন্ধ করে দেয় ।

স্বার্থক, বেশ চেঁচানোর চেষ্টা করো না আমি কালকে রাতে তোমার আর রামুর সব খেলা দেখে ফেলেছি । তাই বেশি চেঁচালে বাড়ির সবাইকে দেখিয়ে দেব । কিন্তু জ্যোতির শক্তির কাছে পেরে উঠল না স্বার্থক । জ্যোতি স্বার্থক কে নিজের ওপর থেকে নামিয়ে মুখ থেকে কাপড় বের করে কড়া গালাগালি দিয়ে বলতে শুরু করল ।

জ্যোতি, খানকির ছেলে তুই আমাকে ভাগ দেখাচ্ছিস । বোকাচোদা তুই সবাইকে বলার আগে আমি যা বলছি সেটা আগে শোন ।
আমার আর রামুর চোদনলীলার ব্যাপারে তোর মা সব জানে । জানে কি বলছি তোর মাও তো আমাদের সাথে এই খেলা খেলে । তোর মা তো রামু ছাড়াও কত যে পর পুরুষের সাথে শুয়েছে কার না করে সাথে এক বিছানায় রাত কাটিয়েছে সে আমি সব জানি । আর তুই আমাকে ভয় দেখাস ।

জ্যোতির প্রতিটা কথাটা যেন স্বার্থকের ভেতর আগুন লাগিয়ে দিচ্ছে । তার মা বদ মেজাজি হতে পারে কিন্তু পর পুরুষের সাথে রাত কাটানোর মতো কি মহিলা তিনি । কিন্ত জ্যোতি যে বলছে ও সব জানে । ও কি মিথ্যে কথা বলছে ? না না এত দিনের বিশ্বস্ত জ্যোতি তার মায়ের ব্যাপারে কি মিথ্যে কথা বলছে । কিন্তু কালকে রাতে রামুর মুখে তার মায়ের কথা শুনেছে । তাহলে কি ব্যাপার টা সত্যি ।
স্বার্থককে অন্যমনস্ক দেখে জ্যোতি আবার বলতে লাগল ।

জ্যোতি, ম্মম বুঝেছি আমার কথা বিশ্বাস হলো না । ঠিক আছে যদি তাই হয় তাহলে নিজের চোখে দেখে নিস । আমি সত্যি বলছি না মিথ্যে । আজকে দুপুর খাওয়ার পর আমি তোমাকে তোমার মায়ের ঘরের সামনে নিয়ে যাবো ঘরের বাইরে দিয়ে ভেতরে উঁকি মারলেই দেখতে পাবি আমি সত্যি বলছি না মিথ্যে ।

মায়ের ব্যাপারে নুংরা কথা শুনে স্বার্থক খুব রেগে গেছে । কিন্তু কথাটা যদি সত্যি তাহলে । বাবা কেই বা বিশ্বাস করাবে কি করে । কিন্তু বাবাই মা কে স্যাটিসফাই করতে পারে না তাই হয়তো মা এরকম করে । তিনিও তো একটা নারী। স্বার্থক আর ভাবতে পারল না । 

এতক্ষন সব কথা শুনে স্বার্থকের বাঁড়াটাও প্যান্টটা ফুলিয়ে তাঁবু করে দিয়েছে । জ্যোতি সেটার দিকেই এক দৃষ্টে তাকিয়ে । জ্যোতি ওর ঠোঁট চাটছে । স্বার্থক জ্যোতির দিকে দেখেই বুঝতে পেরেছে । প্যান্টটা নামিয়ে দিয়ে ওর বাঁড়াটা জ্যোতির ঠোঁটে আঘাত করলে । এত সুন্দর ফর্সা বাঁড়া তো রামুরও নেই । ঠোঁটের আগায় জ্যোতি স্বার্থকের বাঁড়াটা স্পর্শ করতেই স্বার্থকের সারা শরীরে শিউড়িয়ে উঠল । জ্যোতি জিভ দিয়ে বাঁড়ার লাল ডগা টা ভালো করে চাটছে ।

স্বার্থকের মুখ দিয়ে আহঃ আহঃ আহঃ করে শব্দ হচ্ছে । জ্যোতি এবার বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করল । বেশ বড় না হলেও বাঁড়াটা বেশ মোটা । সহজে ঢুকতে চাইছে না । জ্যোতি কয়েকবার ওক ওক করে লাল মিশ্রিত কামরস বমি করে দিলো । আর ভেতর থেকে বাঁড়াটা বের করে সেটা ভালো করে চেটে পরিষ্কার করে আবার মুখে ঢুকিয়ে কাঠি লজেন্সের মতো বাঁড়ার লাল মুন্ডি টা চুষতে শুরু করল কিন্তু অভিজ্ঞ কামুকি চোদনখোর জ্যোতির কাছে স্বার্থক আর তার কামরস ধরে রাখতে পারল না । 

মাত্র পাঁচ মিনিটের মধ্যেই হর হর করে জ্যোতির মুখের ওপর গরম সাদা মাল ঢেলে দিল । জ্যোতি আঙুলে করে এসব চেটে খেয়ে পরে স্বার্থকের বাঁড়াটাও চেটে পরিষ্কার করে বসে পড়ল ।
স্বার্থক, আহঃ আহঃ কাকি কি মজা দিলে গো তুমি ।
জ্যোতি, মজা পেয়েছ ?

স্বার্থক, মজা মানে খুব মজা । শোনো না এবার একটু কাপড় খোল না তোর দুধ গুলো একটু খাই । তোমার দুধ গুলো হেবি বড় । আচ্ছা ওঠে দুধ আছে । দাও না একটু খাই ।
জ্যোতি , না না এখন না পড়ে । এখন অনেক কাজ আছে ।
স্বার্থক ,কেন ? 

জ্যোতি, বললাম না কাজ আছে । তুমি বরং রাতে জেগে থেকো আমি আসব তখন তোমার যা ইচ্ছা করো কিন্তু এখন না ।
স্বার্থক ,তাহলে খুব ভালো । তবে রামু যদি তোমাকে চোদে তাহলে ?
জ্যোতি, সে নিয়ে তুমি চিন্তা করো না । সে ব্যবস্থা আমি করে নেব । তোমার বাঁড়া টা আমার খুব ভালো লেগেছে । বেশি বড় না হলেও ওটা যা মোটা আমার গুদ ফাটিয়ে দেবে ।

বলেই স্বার্থকের গালে চুমু খেয়ে ওকে বিছানায় ঠেলে দিল ।
জ্যোতি , এখন তুমি আমার দুধ গুলো দেখে বাঁড়া খেঁচ আমি আমার কাজ করি ।

জ্যোতি বুকের আঁচল টা নামিয়ে কোমরে ঘুরিয়ে বেঁধে নিলো । আর ব্লাউজের একটা হুক ছেড়ে বাকি দুটো খুলে রাখল যাতে স্বার্থক দেখতে পায় । এদিকে স্বার্থক বিছানায় বসে নিজের বাঁড়া খেঁচে মাল বের করতে ব্যস্ত । একটু পড়ে শ্যামলীর ডাকে জ্যোতি কাপড় ঠিকঠাক করে চলে গেল । রামু এসে গেছে বাজার থেকে রান্না বসাতে হবে । 

রামুর কথা শুনেই স্বার্থক হলে এসে বসে পড়ল । ও জেনেই ছাড়বে যে জ্যোতি যেটা বলল ওর মায়ের ব্যাপারে সে সত্যি কি না । প্রায় ২০ মিনিট পরও যখন কিছু ঘটল না স্বার্থক নিজের ঘরের দিকে যাওয়ার উপক্রম করে উঠতে যাবে এমন সময় শ্যামলী রামুকে ডেকে পাঠাল । স্বার্থক তাড়াতাড়ি সিঁড়ির আড়ালে লুকিয়ে পড়ল । যাতে রামু তাকে দেখে আগে থেকেই না সাবধান হয়ে যায় ।

রামু গলায় ঝোলানো গামছায় হাত মুছতে মুছতে শ্যামলীর ঘরে গিয়ে ঢুকল । ঘরের দরজা বন্ধ করার শব্দে স্বার্থক তার মায়ের ঘরের দিকে পা টিপে টিপে এগোল । তবে জ্যোতি ও যে ওর পেছনে কখন এসে পড়েছে সেটা সে বুঝতেই পারেনি । ঘরের দরজায় চাপ দিতেই বোঝা গেল যে ভেতর থেকে লক করে দেওয়া আছে । কিন্তু কেন । আর সঙ্গে সঙ্গেই ভেতর থেকে গোঙানির শব্দ । আহঃ আহঃ আহঃ আহঃ আহঃ এটা তো শ্যামলীর গলা । সবটা তা খুব স্পষ্ট না হলেও বোঝা যাচ্ছে । শ্যামলী রামুকে খিস্তি দিচ্ছে আর বলছে । 

শ্যামলী, আহহহ হ্হঃ চোদ আরো জোরে চোদ খানকির ছেলে বাঁড়ায় দম নেই নাকি ? আরো জোরে ঠাপ মার আহহহ হ্হঃ রামু আরো জোরে চোদ । আরো আমাকে শেষ করে দে । গুদ ফালা ফালা করে আমার আহহহ হ্হঃ রামু ফাক ফাক ফাক । স্বার্থকের চোখে যেন আগুন জ্বলছে ।

বাড়ির কাজের লোকের কাছে তার মা চোদা খাচ্ছে । ছি ছি । কিন্তু এই সব আওয়াজ যেন তাকে ভেতর ভেতর গরম করে তুলছে । তার খুব দেখতে ইচ্ছা করছে যে রামু কি ভাবে তার মাকে চুদছে । এমন সময় ওর কাঁধে একটা হাত পড়ল পেছন ঘুরতেই দেখল জ্যোতি তার পেছনে দাঁড়িয়ে তার মুখে কামুকি হাসি ।

জ্যোতি , কি বলেছিলাম না তোমার মা পরপুরুষ এর সাথে শোয় এবার বিশ্বাস হলো তো ।
স্বার্থক, ছি ছি আমার বিশ্বাস হচ্ছে না আমার মা এরকম আমি ঘেন্না করি এরকম মা কে । শালী রেন্ডি ।
জ্যোতি স্বার্থকের কথা শুনে মুচকি হেসে বলল ।
জ্যোতি , বাহ এই তো কেমন যেন ফেলেছ । তবে এতই যখন মায়ের ওপর রাগ হচ্ছে তাহলে মায়ের কামলীলার আওয়াজ শুনেই বাঁড়া খাড়া হয়ে গেল কেন । 

জ্যোতি স্বার্থকের বাঁড়াটা চেপে ধরে ফেলে । স্বার্থক ব্যাথায় চেঁচাতে গেলে হাত দিয়ে মুখ চেপে ধরে জ্যোতি ।
জ্যোতি, কি দেখবে না কি মায়ের কামলীলা ?
স্বার্থক জ্যোতির হাত সরিয়ে দেয় ।
– শালী রেন্ডি পরপুরুষের চোদা খাচ্ছে আর আমার বাবা টাকে শান্তিতে একটু থাকতে দেয় না । শালীর ব্যবস্থা করতে হবে ।

জ্যোতি, কি করবে ?
স্বার্থক , কি করব সেটা পরে বলব । কিন্তু তোমাকে আমার সাথে থাকতে হবে ।
জ্যোতি, ঠিক আছে আমি থাকব ।
স্বার্থক ,এখন চলো মাগী টা ভালো করে জন্মের মতো মজা করে নিক তারপর আমি ওকে বোঝাব যে কষ্ট কাকে বলে ।

চলবে …..


আমার সাথে sex chat বলতে টেলিগ্রামে নক দিন. শুধু মাত্র মেয়েরা

Playboy1917
[+] 2 users Like দুঃশাসন's post
Like Reply
#20
গল্পের flow ভালো.... আপডেটটা একটু তাড়াতাড়ি এলে আরো ভালো হয়
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)